Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পুষ্পা কাকিমা sadhu purush
#1
পুষ্পা কাকিমা



প্রতিদিন ঘুম ভেঙে দেখি আমার ধোন একদম খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। নিজেই হাত দিয়ে একটু নাড়াচাড়া করি ফলে আরো গরম হয়ে যাই। এরপর বাথরুমে যেয়ে হস্তমৈথুন করে মাল ফেলী। কিন্তু এভাবে আর কতোদিন। ভার্সিটি সেকেন্ড ইয়ারে উঠলাম কিন্তু এখনও চোদা দিতে পার্লাম না। নাহ, আমার মাগী পাড়ায় গিয়ে চোদানোর কোন ইচ্ছেই নেই। কিন্তু যেভাবে দিন দিন তেতে উঠছি কোনদিন মাগী পাড়ায় চলে যাই তারও কোন নিশ্চয়তা দিতে পারছিলাম না। কিন্তু একদিন সে সুযোগটা এসে গেলো। একদম অনাকাঙ্খিত ভাবেই এসে গেলো। এলো মেঘ না চাইতেই বৃষ্টি হয়ে!


তার আগে বলে রাখা ভালো আমি কিন্তু আমাদের যৌথ ফ্যামিলির একমাত্র ছেলে, বাবা ও কাকার বেশ চালু ব্যবসা আছে। ছোট একটা খুড়তুতো বোন আছে কিন্তু সে মাত্র ক্লাস টুতে পড়ে।

এক সন্তানের মা আমার যুবতী কাকিমা পুষ্পার দারুন যৌবনবতী চেহারা। সুন্দর মুখশ্রীতে কুন্দফুলের মত ঝকঝকে দাঁতগুলি ঝকমক করে, স্তনযুগল বেশ সুঠাম- একদম ঝুলে পড়ে নি। আর পাছা দেখার মত, একবারে তানপুরার মত!

সেদিন সকালে হুট করে আমার রুমে কাকিমা এসে পড়ল আমি ক্লাসে যাইনি বলে, কিন্তু আসলো এমন সময়ে যখন আমার ধোন খাড়া হয়ে টনটন কর্তেসে, আর আমি প্যান্ট পড়ে ঘুমাতাম না।

কাকিমা গা থেকে চাদর এক টানে সরিয়ে দিয়ে আমাকে ডাকতে লাগলো, "রাহুল ওঠ ওঠ, তপতীকে(আমার বোনের নাম) স্কুলে দিয়ে আয় আজ আমার শরীর ভালো লাগছে না।" বলেই চলে গেলো। আমি তো ঘুম ভেঙে নিজেকে এ অবস্থায় দেখে চমকে গেছি, কাকিমা আমার ধোনটা এতবড় অবস্থায় দেখে ফেলসে!যাহোক, আমি বোনকে দিয়ে আসলাম আর সারা রাস্তা চিন্তা কর্তে কর্তে আসলাম। সত্যি বলতে তখন আমার মনে কাকিমা চোদার ইচ্ছা তৈরী হয়ে গেছে। এমনিতে তো ইন্টারনেট, চটি বইয়ে কাকিমা, মাসীমা সঙ্গে ভাসুরের ছেলে বা ভাগ্নের চোদন পড়েছিই আমারও মনে মনে সেরকম ইচ্ছা যে একেবারেই ছিলো না বিষয়টা সেরকম নয় কিন্তু সাহস পেতাম না। কিন্তু আমি ঐদিন সাহস পেয়ে গেলাম।ভাবলাম বাসায় গিয়েই কিছু একটা করবো!বাসায় এসে গেলাম, ফ্ল্যাটে ঢুকে দেখি কাকিমা ঘুমাচ্ছে। আমি যা যা প্ল্যান কর্তে কর্তে আসলাম সারা রাস্তা এখন দেখি পুরাই মাঠে মারা গেলো। নিজের রুমে গিয়ে বসলাম। ল্যাপ্পি ছাড়লাম। গান ছাড়লাম। প্রায় আধঘন্টা পর কাকিমা আমাকে ডাক দিলো, "রাহুল, এসেছিস? এদিকে আয়তো।" আমিতো মনে মনে চিংড়ি মাছের মতো লাফায় উঠলাম!

-
কি হলো কাকিমা?  গিয়ে জিগ্যেস কর্লাম। - মাথাটা একটু টিপে দেতো, ভীষন ব্যাথা করছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মাথা টিপে দিতে লাগলাম, কাজটা বোরিং কিন্তু কর্তে লাগলাম, ৫ মিনিট পর কাকিমা বললো ঘাড় টিপে দিতে।


আমি বললাম , "তুমি উপুড় হয়ে শোও নৈলে পিছন ফিরে বসো তাইলে আমার ঘাড় টিপে দিতে সুবিধা হবে।"

কাকিমা বললো না, "তুই সামনেই থাক, সামনে থেকে আমার ঘাড় টিপে দে।"

আমি সামনে বসে ঘাড় টিপে দিতে লাগলাম, কিন্তু কাকিমার শ্বাস প্রশ্বাসের সাথে তার বিশাল মাই দুটো উঠা নামা করছিলো যা দেখে সত্যিকার অর্থে আমার ইচ্ছা করছিলো দলাই মলাই করে ওদুটো টিপতে কিন্তু সাহস হয়ে উঠলো না ক্যানো যেনো এদিকে আমার ধোন বাবাজিও বিদ্রোহ করে বসছে, তার এখন না চুদলে একদমই শান্তি হবে না!

-
রাহুল, হাত আরেকটু নিচের দিকে নিয়ে টেপতো।


আমি কাকিমার কথা শুনে আমার অবাক হওয়ার বাকী থাকলো না, একটু পর কাকিমা বললো, "কি হলো কানে শুনিস নি? নিচে টেপ।"

এবার সাহস করে আমি বললাম , "তোমার দুধ টিপে দেবো কাকিমা?"

কাকিমা চোখ পাকিয়ে মুচকি হাসলো।

এবার আর আমাকে পায় কে! আমি আমার পুষ্পা কাকিমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগলাম, আহ! প্রথম চুমু খেলাম, তাও নিজের কাকিমার কাছে! এরপর যা কিছু হতে যাচ্ছে সবই আমার প্রথম! এটা ভেবেই আমি আরো বেশী চুমু দিয়ে পাগল করে দিতে লাগলাম কাকিমাকে। জোরে জোরে দুধ টিপতে লাগলাম। দুধে জোরালো চাপ খেয়ে কাকিমা যেনো  শিউরে উঠলো।

জিগ্যেস কর্লাম , "কাকিমা, কেমন লাগছে?"

-
সকালে তোর ঠাটানো ধোন দেখেই আমি গরম হয়ে আছি, কতোদিন আদর পাই না! তোর কাকুও আর আগের মতো দেয় না।"
-
আদর আবার কি? বলো চোদা খাও না! আমি দাঁত বের করে হেসে বললাম।
-
ওহহ......... উমম........ ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত  শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম। আমাকে আরো পাগল করে দে সোনা।

-
তাই দিবো কাকিমা। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো।এবার সায়ার দড়িটা টান দিয়ে খুলে সেটাকে টেনে নিচে নামালাম। এই মুহুর্তে কাকিমার কালো কোকড়ানো বালে ভরা রসালো গুদটা আমার চোখের সামনে। আমি কাকিমার গুদ নাড়াচাড়া করতে লাগলাম। কি ভেজা আর অন্যরকম যে লাগছিলো বর্ননা করার মতো না!আমি দুই হাত দিয়ে কাকিমার ঠ্যাং উঠিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলাম। জীবনে প্রথম! ওহ! কি রকম যে গন্ধটা, জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলাম। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলাম। ভাসুরপোর এতো চোষা খেয়ে কাকিমা আর নিজেকে সামাল দিতে পারলো না, গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো।

-
ইসস......... রাহুল কি করছিস বাবা। আমি তো মরে যাবো!
-
উফফ! আমার খানকি মাগী কাকিমা পুষ্পা, তোমাকে আজ মেরেই ফেলবো।কাকিমা আর টিকতে না পেরে বিছানায় শোয়া অবস্থায়ই আমার কাঁধের উপরে একটা পা তুলেদিলো। এতে আমি আরো জোরে জোরে গুদ চুষতে লাগলাম। পুষ্পা কাকিমা শরীর মোচড়াতে লাগলো।আমার মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো। কিছুক্ষন পর বললাম, "কাকিমা এবার চার হাত পায়ে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে বসো।"এবার আমি পুষ্পা কাকিমার বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলাম। বিশ্বাস কর্বেন কিনা জানি না, কি যে পাগল করা সেক্সি গন্ধ। জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলাম।কাকিমা পুরো অস্থির হয়ে বলে, "উহ্*হ্*...... আর চাটিস নাবাবা।" আমি বললাম, "তোমার চোদনবাজ ভাসুরপো তার বেশ্যা কাকিমার পাছা চাটছে।"কাকিমা আসলেই খুব অস্থির হয়ে গেছিলো, আমাকে খিস্তি করে উঠলো, "ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী কাকিমার পাছা আর চাটিস না রে।"
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
এবার কাকিমা আমার ঠাটানো ধোনের দিকে নজর পড়লো। প্যান্টটাকে এক ঝটকায় নামিয়ে দিলো। লোহার মতো শক্ত হয়ে ছিলো! দুই পা ফাক করে বসলাম। কাকিমা বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো, কাকিমাকে দেখে মনে হলো যেনো একটা কুলফি আইসক্রিম চুষছে। আমি কাকিমার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। ধোন চোষার পাশাপাশি কাকিমা আমার পাছাতেও মুখ নিয়ে যাচ্ছিলো, পাছার ফুটোয় জিভ দিয়ে চুষে দিচ্ছিলো, পাছার ফুটোয় কাকিমার জিভের ছোঁয়া পেয়ে আমি কঁকিয়ে উঠছিলাম। বেশিক্ষন সহ্য কর্তে পার্লাম না, হঠাৎ করে কাকিমার মুখ আমার ধোনের ওপর চেপে ধরে গলগল করে বীর্য ঢেলে দিলাম। কাকিমা আমার পুরো ধোন চেটে চুটে খেতে লাগলো। কিন্তু মাল বের হয়েও আমার ধোন আগের মতই খাড়া হয়ে থাকলো, এবার কাকিমা শুয়ে দুই পা উঠিয়ে আমার দিকে গুদ কেলিয়ে ধরলো, আহহহ............  গুদটা আমাকে ভীষণ ভাবে টানছিলো। আমি কাকিমার গুদে ধোন ঘষতে লাগলাম। কাকিমা শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। দুই হাত দিয়ে কাকিমার দুই দুধ খামচে ধরে এক ধাক্কায় গুদে ধোন ঢুকিয়ে দিলাম। কাকিমা আহঃ আহঃ করে উঠলো। এক বাচ্ছার মা হলেও দেখলাম গুদ যথেষ্ঠ টাইট, আমি ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছি। কাকিমা দুই হাত দিয়ে শক্ত করে আমাকে আঁকড়ে ধরেছে। - “হ্যাঁ হ্যাঁ চোদ সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, গুদের আরো ভিতরে ধোন ঢুকিয়ে দে। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ। তোর খানকী কাকিমার গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে।


কাকিমা তার কোমরে উপর দিকে তুলে গুদ দিয়ে ধোনটাকে ঠেলা দিলো। আমি এবার ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। আমার সুবিধার জন্য কাকিমা পাছাটাকে উপরে তুলে রেখেছে। আমি দুই হাত দিয়ে দুইটা দুধ মুচড়ে ধরে আছি, এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে। পচাৎ পচাৎ পক পক করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে।

-
আমার চোদন কেমন লাগে কাকিমা?
-
ওরে পাগল, সব কথা কি মুখে বলতে হয়। চেহারা দেখে বুঝে নিতে হয়। তোর চোদন আমি অস্থির হয়ে গেলাম। তোর কাকাও এত ভালো চুদতে পারে না আমাকে, আর তোর ধোনটাও যেন আমার গুদের জন্য তৈরি করা, বেশ বড় আর আরামদায়ক ধোন। আরো আরো বাবা আরো জোরে। তোর খানকী কাকিমাকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর।
-
গুদ দিয়ে ধোন কামড়ে ধর।

কাকিমা জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো।

আরো ৪/৫ মিনিট চোদন খাওয়ার পর কাকিমা ছটফট করতে লাগলো। গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো। আমি এবার আর সামলাতে পার্লাম না, গুদে ধোন ঠেসে দিলাম, কাকিমাও পাছাটাকে পিছনে চেপে রাখলো। চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম বীর্য পুষ্পা কাকিমার জরায়ুতে ফেলে দিলাম, টের পেলাম হড়হড় করে একরাশ পাতলা আঠালো রস কাকিমার গুদ দিয়ে বের হলো।

এখন দুজনেই  ক্লান্ত, দুজনই জড়িয়ে ধরে শুয়ে আছি বিছানায়, কাকিমা পরম তৃপ্ত বোঝা যাচ্ছে। আমিও এক বাচ্ছার মাকে চুদে দারুন পরিতৃপ্তি লাভ করলাম। এরপর থেকে আমি প্রতিদিনই পুষ্পা কাকিমার সাথে চোদাচুদি করি!
 

[+] 4 users Like ddey333's post
Like Reply
#4
Valo laglo
Like Reply
#5
ধর তক্তা মার পেরেক। পেরেক বেশ ফুঁড়ে গেছে।
Like Reply
#6
(17-08-2021, 03:59 PM)sunilgangopadhyay Wrote: ধর তক্তা মার পেরেক। পেরেক বেশ ফুঁড়ে গেছে।

Lotpot
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)