Thread Rating:
  • 13 Vote(s) - 3.46 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
From Xossip Archive - Stories and Memories
#1
I was off from commenting or posting here ,after getting a lot of rats. I know I make nuisance, and sorry for that.


I got a bunch of archive from xossip, mostly bengali stories and some threads . Do you mind if I post those  here sometimes?
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আদিরসাত্মক অণুগল্প সমগ্র

[Image: 1.jpg]
Like Reply
#3
গল্প - দুই
ফুলশয্যা রহস্য


ফটিক চোরের হাতসাফাইতে বেশ সুনাম আছে । বেশ বড় একটা দাঁও মারার মতলবে সে তার এলাকা থেকে একটু দূরে রায়দিঘীতে গিয়েছিল । সেখানে আলুর বড় ব্যবসায়ী মদনবাবুর ছেলের বিয়ে ।

বিয়েতে অতিথি সেজে ঢুকে খানকয় সোনার গয়না হাতাবার মতলবেই সে সেখানে উপস্থিত হল । বৌভাতের দিন যথাসময়ে সে বেশ সাজগোজ করেই ঢুকে পড়ল ভিতরে । বিশাল বিয়েবাড়ি কয়েক হাজার লোকের সমাগম সেখানে তার ধরা পড়ার ভয় নেই বললেই হয় । আর নিজের এলাকা থেকে দূরে হওয়ায় এখানে কেউ তাকে চেনেও না ।

কিন্তু যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যে হয় । হঠাৎ ফটিক চমকে দেখে তারই থানার বড়বাবু এখানে একজন কর্তা সেজে পাঞ্জাবি পরে ঘোরাঘুরি করছেন । এদের কোনো আত্মীয় হবে বোধহয় । একবার যদি এর চোখে পড়ে যায় তাহলে আর রক্ষা নেই । নাঃ পালাতে হবে তাড়াতাড়ি । কিছুই লাভ করা গেল না । কিন্তু ওকি! বেরোবার রাস্তাতেও তো পুলিশের লোক দাঁড়িয়ে এবং ওরাও ফটিককে চেনে ।

কি করা যায় ভেবে না পেয়ে ফটিক তাড়াতাড়ি দোতলায় একেবার শেষের দিকে একটা অন্ধকার ঘরের মধ্যে ঢুকে পড়ল । সেখানে ঢুকেই দেখল একটা বড় কাঠের আলমারি । আলমারির পাল্লা খুলে ফটিক দেখল সেখানে একজনের বসার মত জায়গা আছে । সে তখন সেখানে বসে পাল্লাটা দিয়ে দিল । রাত গভীর হলে এখান থেকে পালাতে হবে ।

তিনচার ঘন্টা ফটিক সেখানে ঠায় বসে রইল । মালপত্র তো কিছু জুটল না এমনকি বিয়েবাড়ির খাওয়াটাও মার গেল । ভাগ্য একেই বলে ।

বসে বসে ফটিক প্রায় ঘুমিয়ে পড়েছিল এমন সময় অনেকের গলার আওয়াজে তার ঘুম ছুটে গেলে । আলমারির পাল্লার একটা ছোটো ফুটোতে চোখ রেখে দেখল ও হরি এটাই ফুলশয্যার ঘর । সাজিয়ে গুছিয়ে বাইরে থেকে বন্ধ করা ছিল । এখন বর বৌকে নিয়ে এখানে এনে তুলেছে । ইস পালানো অনেক মুশকিল হয়ে গেল । অনেক রাতে ওরা ঘুমিয়ে পড়লে আস্তে করে ছিটকিনি খুলে বেরিয়ে পড়তে হবে ।

একটু পরে স্ত্রীআচার শেষ করে নববিবাহিত স্বামী-স্ত্রীকে রেখে সবাই ঘর থেকে বেরিয়ে গেল ঠাট্টা তামাশা করতে করতে । এইবার ফটিকের খেয়াল হল আরে ফুলশয্যার রাত নিশ্চই ওরা দুজনে সেক্স করবে । ফটিক আগ্রহ ভরে আলমারির ফুটোয় চোখ রাখে । আলো বন্ধ না করলে সবটাই ভাল করে দেখা যাবে । স্বামী-স্ত্রীর প্রথম চোদাচুদি দেখার মত বিষয় একটা । ফটিকের মনে পড়ে যায় তার নিজের ফুলশয্যার কথা । কি দারুন ভাবে সে আর তার বউ সেক্স করেছিল সেই রাতে । তার বউ এখনও সেই রাতের কথা মাঝে মাঝে বলে ।

ঘরের কথাবার্তা থেকে ফটিক জেনেছিল বরটার নাম তরুন আর বৌটার নাম রিনি । সবাই ঘর থেকে বেরিয়ে যেতেই তরুন তাড়াতাড়ি ঘরের দরজায় খিল তুলে দিল । ফটিক বুঝল তরুনের আর তর সইছে না ।

প্রত্যাশামতই তরুন রিনিকে আদর সোহাগ করতে লাগল চুমু খেতে লাগল । ফটিক বুঝতে পারল বেশি দেরি নেই । তরুন তার নতুন বৌকে এখনি চুদবে ।

তরুন নিজের পাঞ্জাবি আর গেঞ্জি খুলে ফেলল । বেশ সুন্দর চেহারা বুকে ঘন লোম আছে । রিনিও বেশ সুন্দরী দুজনকে বেশ মানিয়েছে ।

তরুন আস্তে আস্তে স্ত্রীর শাড়িটা খুলে নিল । তারপর ব্লাউজ আর সায়া । তবে রিনি এখনও ব্রা আর প্যান্টি পরে আছে । ফটিক রিনির দেহের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হল । তরুন সৌভাগ্যবান এইরকম একজন মেয়েকে স্ত্রী হিসাবে পাওয়ার জন্য ।

তরুন এবার পাজামা খুলে ফেলেল । তার অঙ্গে কেবল একটি সরু জাঙিয়া । ওরা দুজন এবার এই অবস্থাতে একে অপরকে চটকাতে লাগল ।

ফটিক ভাবে আজকালকার ছেলেমেয়েগুলোর লজ্জাশরম বেশ কম। আলো নেভানোর কোনো প্রয়োজনবোধ করছে না । ভালই হয়েছে দুজনের ঠাপাঠাপি চোদন ভাল করেই দেখা যাবে ।

দশ মিনিট বাদেই তরুন আর থাকতে না পেরে স্ত্রীর দেহ থেকে অবশিষ্ট দুটি বস্ত্রখণ্ড খুলে নিল এবং নিজেও জাঙিয়াটি খুলে ফেলল ।

ঘরের মধ্যে দুটি টিউবলাইট জ্বলছে । সেই ঝকঝকে দিনের মত আলোতে ফটিক নিশ্বাস বন্ধ করে দেখল নববধূ রিনির সম্পূর্ণ উলঙ্গ দেহের সৌন্দর্য । উফ কি ভীষন সেক্সি মেয়েটা । স্তনদুটি বেশি বড় নয় কিন্তু একেবারে নিটোল আপেলের মত । সরু কোমর এবং পাছাটিও নধর গোলাকার । দুই পায়ের মাঝে হালকা যৌনকেশে ঢাকা যোনিরেখাটিও ফটিকের চোখে পড়ল । তীব্র যৌনকামনায় ফটিকের পুরুষাঙ্গটি খাড়া হয়ে উঠল । ওদিকে তরুনের পুরুষাঙ্গটিও খাড়া হয়ে উঠেছে । ঝকঝকে আলোর নিচে পুরুষাঙ্গের মুণ্ডটি চকচক করছে ।

ফটিক ভাবতে থাকে এইবার উদোম ছেলেমেয়ে দুটো প্রাণভরে চোদন আরম্ভ করবে । দেখার মত জিনিস হবে একটা ।

কিন্তু একি, হঠাৎ বাইরে একটা ধুম করে বিশাল আওয়াজ হল আর চারিদিক অন্ধকার হয়ে গেল । যাঃ ফটিক ভাবে আজ কোনো কিছু্ই ঠিক হওয়ার নয় ফুলশয্যার চোদনটাও আর দেখা গেল না ।

বিছানার উপর কিছুই আর দেখা যাচ্ছে না । তবে ফটিক নিশ্চিত ওরা দুজনে চোদাচুদি আরম্ভ করে দিয়েছে ।

হঠাৎ বাইরে থেকে কিছু লোকের চিৎকার ভেসে এল আগুন আগুন বলে । তাই শুনে তরুন বিছানা থেকে লাফিয়ে নেমে তাড়াতাড়ি পাজামা আর গেঞ্জি পরে বাইরে বেরিয়ে গেল দেখবার জন্য ।

ফটিক চুপচাপ বসে ছিল তার হঠাৎ মনে হলে এই তো পালাবার ভাল সুযোগ । চারদিক ঘুটঘুটে কোনো অসুবিধা নেই । সে আলমারি থেকে বাইরে এল । তারপর সে বাইরে বেরোতে যাচ্ছে হঠাৎ তার মনে হল বিছানার উপর নতুন বৌটা পুরো উদোম অবস্থায় রয়েছে ।

মূহুর্তের মধ্যে তার শরীরে শিহরন খেলে গেল । সে কোনো কথা না ভেবে তাড়াতাড়ি নিজের জামা প্যান্ট গেঞ্জি জাঙিয়া খুলে ফেলল তারপর উঠে গেল বিছানার উপরে ।

এদিকে রিনি অপেক্ষা করছিল তার স্বামীর ফিরে আসার জন্য । ফটিক বিছানায় উঠতেই রিনি বলল কি আগুন নিভে গেল ?

ফটিক কোনো কথা না বলে বলল - হুম । তারপর সে আর দেরি না করে একেবারে নববধূ রিনির উপরে উঠে এল । রিনি তাকে নিজের স্বামী ভেবে আদর করে জড়িয়ে ধরল । সেও মিলনে এই ব্যাঘাৎ সহ্য করতে পারছিল না ।

রিনির নরম নগ্ন দেহটি বুকের নিচে রেখে ফটিক তাকে কয়েকবার চুমু খেল । তারপর তার উৎসুক কুমারী গুদে নিজের কঠিন পুরুষাঙ্গটিকে ঝট করে প্রবেশ করিয়ে দিল । সতীচ্ছদ ফেটে যেতেই রিনি উফ করে আর্তনাদ করে উঠল এবং ফটিককে আরো জোরে দুই হাত দুই পায়ে জড়িয়ে ধরল ।

ফটিক চরমভাবে রিনিকে উপভোগ করতে লাগল । তার গুদে যেন ঝড় তুলে দিল । রিনিও তীব্র যৌনআনন্দে মিষ্টি মিষ্টি শিৎকার দিতে লাগল । তার সদ্যকুমারীত্ব হারানো গুদটি চেপে চেপে বসতে লাগল ফটিকের লিঙ্গটির উপর । তার স্তনদুটি পিষ্ট হতে লাগল ফটিকের বুকের সাথে ।

ফটিক আরো অনেকক্ষন সঙ্গম চালিয়ে যেতে পারত কিন্তু তার ভয় হল এখুনি হয়ত তরুন ফিরে আসবে অথবা কারেন্ট এসে যাবে । তাই সে আর দেরি না করে রিনির কচি চুলে ঢাকা কোমল গুদসুড়ঙ্গের গভীরে নিজের কামরস উৎসর্গ করল ।

ফটিকের মনে একটু অপরাধবোধ হচ্ছিল তাই সে মনে মনে যাত্রাপালার মত ভাষায় বলল - হে দেবী তুমি আমায় ক্ষমা কোর । তোমার ল্যাংটো শরীরের বাহার দেখে আর থাকতে না পেরে চুরি করে তোমাকে ভোগ করলাম । কিন্তু চুরি করাই তো আমার পেশা তাই আমার অপরাধ নিও না । তোমার গুদে আমার এই কামরস তোমার সৌন্দর্যের প্রতি আমার অঞ্জলি বলেই মনে কোর ।

এরপর ফটিক তাড়াতাড়ি বিছানা থেকে নেমে এসে নিজের জামাকাপড় হাতে নিয়ে বাইরে বেরিয়ে গেল তারপর চারিদিক অন্ধকার হৈ হল্লার মাঝে পালানো তার কাছে কোনো ব্যাপারই নয় ।খ

এদিকে খানিক বাদেই তরুন এসে ঘরে ঢুকল । তারপর খিল তুলে দিয়ে আবার নগ্ন হয়ে বিছানায় উঠে স্ত্রীকে আদর আরম্ভ করল । এরপর কিছুক্ষণের মধ্যেই সে স্ত্রীর গুদে বীর্যপাত করে তাদের ফুলশয্যা সার্থক করল ।

সবকিছুই ভালভাবে মিটে গেল তবে কয়েকটি রহস্যের কিনারা রিনি করতে পারেনি । সেগুলি হল :

১. প্রথম বার মিলনের সময়ে যখন তরুন তার মুখে মুখ ঘষছিল তখন রিনি স্পষ্ট অনুভব করেছিল যে তরুনের গোঁফ আছে । কিন্তু পরে সে দেখেছিল তরুনের কোনোদিনই গোঁফ ছিল না ।

২. দ্বিতীয় বার মিলনের সময়ে তার মনে হয়েছিল হঠাৎ যেন তরুনের পুরুষাঙ্গটির আকার ছোট হয়ে গেছে ।

৩. ফুলশয্যার পরের দিন সে ঘরের কোন থেকে একটি জাঙিয়া আবিষ্কার করে । কিন্তু সেটি তরুনের ছিল না ।

৪. তরুনের বক্তব্য সে ফুলশয্যার রাতে তাকে একবারই চুদেছিল । রিনি ভয়ে আর তাকে বেশি কিছু জিজ্ঞাসা করতে পারেনি ।

৫. রিনির ছেলে হয় বিয়ের এক বছরের মধ্যেই কিন্তু তার সাথে তরুনের কোনো মিল ছিল না ।

এই সমস্ত বিষয় দেখে রিনির দৃঢ় সন্দেহ হয় তার শ্বশুরবাড়ির কেউই এর জন্য দায়ী কিন্তু কোনো প্রমান না থাকায় তাকে চুপচাপই থাকতে হয়েছে । যদি ফেলুদা বা কাকাবাবুর মত কেউ থাকত তাহলে হয়ত এই ফুলশয্যা রহস্যের সমাধান হতে পারত ।
[+] 9 users Like BestOfBest's post
Like Reply
#4
should a bengali thread name will be appropriate?
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
#5


বাকি চারটি গল্প কমেন্ট সহ এই লিঙ্কে পাওয়া যাবে ।


- -web/20150509203437/http://www.xossip.com/showthread.php?t=1280004
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
#6
আপনি পোস্ট করুন ।
পড়ার লোক অনেক ।
[+] 2 users Like buddy12's post
Like Reply
#7
(14-08-2021, 01:56 PM)buddy12 Wrote: আপনি পোস্ট করুন ।
পড়ার লোক অনেক ।

 ধন্যবাদ। আমি তো ভাবলাম কেউ সাড়াই দিচ্ছে না , আর্কাইভ উদ্ধার করে কি লাভ ?  
Like Reply
#8
গ্রামের ছামাওয়ালি ( sobuj_bd)


গ্রামে আমাদের বেশকিছু জমিজমা আছে । এবার ইন্টার পরিক্ষার পর আমাকেই ঠেলেঠুলে পাঠানো হল মতলেব চাচার কাছ থেকে জমির ফসলের হিসাব বুঝে নিতে । মতলেব চাচা আমার আসল চাচা নন । জমির দেখাশুনা এবং চাষবাস করার জন্য তাকে দ্বায়িত্য দেয়া হয়েছে ।

ঢাকা থেকে লঞ্চে গ্রামের পৌছতে সন্ধ্যা হয়ে গেল । চাচা ঘাটে দাড়িয়ে ছিল । কুশল বিনিময়ের পর আমার লাগেজ চাচা মাথায় তুলে নিলেন । গরুর গাড়ি আগেই ঠিক করা ছিল । আমারা চলতে শুরু করলাম ।

গ্রাম্য্ কাচা রাস্তা । গ্রীষ্সের উষ্নো বাতাস বইছে । আবছা অন্ধকারে গ্রামের পরিচিত রাস্তায় গরুর গাড়ি চালাচ্ছে 18/19 বছর বয়সি একটা ছেলে । একটু পরেই চারদিক আলোকিত করে পুর্নিমার চাঁদ উঠলো । আমি আয়েশ করে বসে পকেট থেকে সিগারেট লাইটার বের করলাম । চাচা তাই দেখে বললেন, “ তা ভাতিজা, নতুন বিড়ি ধরছো মনে হয়” ।

বিড়ি না চাচা, সিগারেট । আপনেরে দেব একটা ?
দেও, তোমাগো বিদেশি বিড়ি একটু টেস্ কইরা দেহি।

সিগারেটে টান দিতেই চাচা উৎফুল্লহয়ে উঠলেন । সামনের পাদানিতে দাড়ানো 18/19 বয়সি চালকের পাছায় চটাস করে একটা থাপ্পর মেরে বললেন, “ কিরে রুস্তুমমিয়া, এত আস্তে চালাস ক্যান ? নতুন বিয়া কইরা কি জোর কইমা গ্যছে ? বিদেশি মেহমান আসছে । একটু জ়োরে চালা । ওদিকে তোর ছোডো চাচি আবার অপেক্ষা করতাছে ।“

আমি বললাম, “কি বলেন চাচা, এত কম বয়সে ও বিয়ে করছে”!
চাচাঃ আরে না। ও বিয়া করে নাই। ওরে ওর ভাবি বিয়া করছে, হে হে হে” ।
আমিঃ কেন?
চাচাঃ আসলে ওর বড় ভাই মারা যাবার পর আমরাই সবাই মিলা ওরে অর ভাবির লগে বিয়া দিছি। এতে কইরা অগো ঘরবাড়ি জমিজমা ভাগ বাটোওরা করন লাগলো না, ও অর ভাইএর গরুর গাড়িটা পাইলো আবার ওর ভাবিও একটা উঠতি বয়সি যোয়ান ছ্যারার চোদন খাইতে পারবে, হ্যার ছামাডাও আর ফাকা থাকবেনা। সবদিক রক্ষা পাইলো । কী, ভাল হইছে না?
হঠাৎ করে আমার দিগুন বয়সি চাচার মুখ থেকে এরকম অশ্লীল কথা শুনে আমি অবাক হয়ে গেলেম । আমার দুই কান গরম হয়ে গেল । আমার গলা শুকিয়ে গেল । একটা ঢোক গিলে শুস্ক কন্ঠে বললাম, “জী চাচা, খুব ভালো হয়েছে” ।
আমি একটু চুপ হয়ে গেলাম । আগে কখনো গ্রামে আসিনি । এইরকম আদিম পরিবেশে এখানকার সবাই হইতো এভাবেই কথা বলে ।
[+] 3 users Like BestOfBest's post
Like Reply
#9
চাচা বলতে লাগলেন, “অর ভাবির গতরখানা বেশ খাসা । কী রুস্তুম মিয়া, চুইদা মজা পাস তো”?
“ জে চাচা, পাই”, দীর্ঘ সময় নিরব থেকে রুস্তুম বলতে লাগল, “ সে এহন আর ভাবি নাই, এহন আমার বউ”।
চাচাঃ তা ঠিক, তয়….
চাচাকে থামিয়ে দিয়ে রুস্তুম বললো, “ চাচা, একটা অনুরোধ, আমার বউরে নিয়া আর কিছু বইলেন না”।
চাচা একটু থমকে গেলেন । আমি ভাবলাম, রুস্তুম মাইন্ড করেছে । অবশ্য মাইন্ড করাই সাভাবিক । কিন্তু পরক্ষনেই রুস্তুম বলতে লাগল, “ পাচদিন ধইরা বউরে চুদিনা । মাসিক । কাইল রাত্রে শেষ হইছে । সকালে বউ সাবান দিয়া গোসল কইরা নতুন শাড়ি পইরা কাছে আসছে । আমি কইছি, সন্ধ্যা থেকে চোদন শুরু করবো । আইজ সারা রাত চলবে । কিন্তু আপনে কইলেন বিদেশি মেহমানের কথা। চইলা আসলাম । আপনের কথা কেমনে ফালাই । সকাল থেইকা ধোন খারা । বাড়ি থাকলে এতক্ষনে একবার চোদন হইয়া যাইতো । আর এখন যদি বউর কথা কন, গাড়ি রাইখা দোউর মারবো । একবার চুইদা গাড়ি নিতে আসবো” ।
রুস্তুমের কথা শুনে আমি আর হাসি সামলাতে পারলাম না । আমি আর চাচা দুজনেই হো হো করে হাসতে লাগলাম । তবে চাচা তাকে আর ঘাটালেন না । হয়তো আশংকা করছেন, রুস্তম হয়তো সত্যিই দোউর দিতে পারে । সেক্ষেত্রে আমারা বড় সমস্যায় পরবো ।
[+] 4 users Like BestOfBest's post
Like Reply
#10
কেউ যদি মন্তব্য নাও করে, ভিউ সংখ্যা দেখে বুঝতে পারবেন কতো পাঠক পড়েছে।
[+] 3 users Like buddy12's post
Like Reply
#11
[Image: 2.jpg]
[+] 2 users Like BestOfBest's post
Like Reply
#12



আমি চাচার সাথে বিভিন্ন বিষয়ে টুকটাক আলাপ করে যাচ্ছিলাম । ধীরে ধীরে আমার জড়তা কেটে যাচ্ছিলো । পথ এখনো কিছুটা বাকি । চাচা তার পরিবারে কথা বলছিলেন । তার দুটি বউ । বড় চাচিকে বিয়ে করেছেন কিশোর বয়সে । তারপর বহু বছর গিয়েছে । নানা চড়াই উৎরাই পেরিয়েছেন । তারপর আমাদের জমির দায়িত্ব্য পেয়েছেন । মুলত, এরপর থেকেই তার সচ্ছল জীবন শুরু । এজন্য আমাদের প্রতি তার অনেক কৃ্তজ্ঞতা । গতমাসে বিয়ে করেছেন ছোট চাচিকে । আমি একটু অবাক হয়ে বললাম , “ চাচা, এতোদিন পর হথাৎ কেন বিয়ে করলেন?”
চাচাঃ আসলে বিয়া আরও আগেই করা উচিত ছিল ।
“ তাই নাকি, কেনো?” আমার কন্ঠে বিদ্রুপ ।
“এই গ্রামে যার এক বউ, তাগো দাম কম”।
“কেনো?”
“আসলে গ্রামের মানুষ সব গরিব । উঠতি মেয়ে বেশি । পেটে ভাত নাই, মেয়েগুলার বিয়া হইতাছে না; বাপগুলা সব পেরেশানিতে । বিয়া করলে তাগো অনেক উপকার । তোমারও দাম”।
“তা চাচা, আরো আগে কেন বিয়ে করেননি” আমার সুর বদলে গেলো।
“ হে, হে, হে । এইবার আসল প্রশ্ন করছ । কারন তোমার বড় চাচি”।
“ চাচি বুঝি বাধা দিচ্ছিলেন?”
“আরে না। তোমার চাচি সেই রকম মানুষই না”।
“তাহলে?” আমার খুব কৌ্তুহল হাচ্ছিল ।
“তোমার চাচি নানান ছলাকলা জানে। প্রত্যেক রাইতে মনে হয় নতুন বউ চুদতেছি । এই বয়সেও তার টাইট শরীর । আমি তারে খুবই ভালবাসি। তারপর একদিন নদীর ঘাটে তোমার ছোট চাচিরে দেখলাম। সুন্দর কচি একটা মাইয়া শাড়ি পাল্টাইতেছে। দেইখা বড় বউরে কইলাম। বড় বউই বিয়ার সব ব্যবস্থা করল। আমার সুখের দিকে তার খুব খেয়াল”।
“ বড় চাচিতো তাহলে খুবই ভাল মানুষ”।
“ঠিকই কইছ । তয় খুব কড়া । মনটা ভাল । আমি তার সব কথা শুনি । তুমিও তারে মান্য করিও”।
“ জ়ী চাচা। অবশ্যই”।



ধীরে ধীরে চারপাশের প্রকৃ্তি বদলে যাচ্ছিল । দুইপাশে বড় বড় গাছ । গাছের ফাক-ফোকর দিয়ে জোছনা আসছে । আলো-আধারি পরিবেশ । আমার গা ছমছম করতে লাগলো । একটু পরেই বিশাল এক দীঘির পারে এসে আমাদের গরুর গাড়ি থামল । চাচা বললেন, “ভাতিজা, আইসা পরছি”।
আমি দীঘির জলে তাকালাম। ছোট ছোট ঢেউয়ে চাদের উজ্জল আলো পরে ছিটকে যাচ্ছে । সমস্ত দীঘির জল আলোকিত । আথচ চারপাশ আবছা অন্ধকার । “চাচা আর দশ টাকা দ্যান”, রুস্তমের কথায় আমার চমক ভাংলো।
“বিশ টাকা দিছি, এখন আর পাবিনা । পরে নিস” , চাচা বিরক্ত হলেন ।
আমি মানিব্যাগ থেকে একটা একশ টাকার নোট রুস্তুমের হাতে গুজে দিলাম। রুস্তুম মূহুর্তে গাড়িতে লাফিয়ে উঠলো । তারপর সপাং সপাং গরুর পিঠে চাবুক চালিয়ে দ্রুত চলে গেল।
“বড় বউ, কই গেলা। দ্যাখো কারে আনছি” , চাচা এখানে দাড়িয়েই অন্ধকারে জোরে হাক দিলেন ।
“আইতাছি…” বহুদূর থেকে নারিকন্ঠের তীক্ষনো ডাক শোনা গেলো। প্রায় দু’শ গজ দূর থেকে একটা আলোকবিন্দু ছুটে আসতে লাগলো । গ্রামেই শুধুমাত্র এতদুর থেকে কথা শোনা যায় ।
[+] 4 users Like BestOfBest's post
Like Reply
#13
(14-08-2021, 09:48 PM)buddy12 Wrote: কেউ যদি মন্তব্য নাও করে,  ভিউ সংখ্যা দেখে বুঝতে পারবেন কতো পাঠক পড়েছে।

[Image: welcome.gif]
Like Reply
#14
poka64

বড় চাচী হেটে যায়
দোলে তার পাছা
গরম ধোন ঠান্ডা করার
উপায় হলো খেচা
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
#15





একটু পরেই বড় চাচি দৌ্রে এসে হাজির হলেন । একটুও হাপালেন না । হাতের হারিকেনটা উচু করে ধরে তীক্ষন দৃস্টি্তে আমকে আপদমশ্তক জরিপ করতে লাগলেন । এভাবে দেখাটা অভদ্রতা । তবে গ্রামে এটাই হইতো সাভাবিক ।
আমিও চাচিকে দেখলাম । লম্বা ফর্শা দোহারা গড়ন । শক্তিশালি আবয়ব । চোখের দৃস্টি গভীর, অন্তরভেদী । পাতলা সুতির শারির নীচে হয়তো আর কিছুই নেই । বিশাল খাড়া কম্পমান স্তনদুটির উপর চোখ পরতেই আমার নিশ্বাস বন্ধ হয়ে এল । চোখ নামিয়ে আমি নিচু গলায় বললাম, “চাচি, ভাল আছেন?”
“জে বাবা । তুমি ভাল আছ?” চাচির গলায় নির্ভেজাল আন্তরিকতা । হারিকেনটা এখনও উচুতে ধরা । চিবুকে হাত দিয়ে আমার মুখটা তিনি উচিয়ে ধরলেন । যেন আমকে দেখে তার আশ মিটছেনা । তার চোখের দৃস্টি্তে স্নেহ এবং লোলুপতা, দুটোই মনে হল ।
“চল, দেরী কইরো না” চাচা তাড়া দিলেন ।
“হ, চল”।
চাচার হাতে হারিকেনটা দিয়ে চাচি আমার লাগেজটা মাথায় তুলে হাটতে লাগলেন । আমি ও চাচা পেছনে । এবার আমি চাচির পেছনটা ভালোভাবে দেখার সুযোগ পেলাম ।
দুইহাতে ভারী লাগেজটা মাথায় ধরে রেখে চাচি তার বিশাল নধর নিতম্ব দুলিয়ে দুলিয়ে হাটছেন । পাতলা শাড়ীর নীচে পেটিকোট না থাকায় পাছার দুইটা দাবনা আলাদাভাবে স্পস্ট বোঝা যায় । শাড়ীর আচল কাধের উপর দিয়ে ঘুরিয়ে আনায় সম্পুরনো পিঠ একদম খালি । মেদহীন সরু কোমরের অনেক নীচে শাড়ী বাধায় পাছার খাজটা অনেকখানি দেখা যাচ্ছে । আড়চোখে দেখলাম, চাচাও চাচির পাছার নাচ দেখছেন । তার লুঙ্গির সামনের দিকটা উচু হয়ে আছে । হারিকেনটা সামনে এনে চাচির পাছাটা আরএকটু দেখে চাচা হারিকেনটা আমাকে দিয়ে সামনে এগিয়ে গেলেন । পেছন থেকে চাচির কোমরটা জরিয়ে ধরে হাটতে হাটতে চাচা, বললেন, “ বউ, ছোট বউরে ভাত খাওয়াইছ?”

“সে খাইয়া আপনের লইগা শুইয়া আছে” , চাচি পাছাটা একটু উচু করে আরো অশ্লীলভাবে দোলাতে দোলাতে বললেন।
“আবার ঘুমাইয়া পরে নাইতো?” চাচা হাত একটু নীচে নামিয়ে চাচির পাছায় বুলিয়ে জিজ্ঞাস করলেন।
“আরে না। হ্যার ছামাডা গরম হইয়া আছে। তোমার চোদা না খাইলে ঘুম আসবেনা”
“তাই? তা তোমার কোনডা বেশী গরম, সামনেরডা না এইডা?” বলে চাচা শাড়ীর উপর দিয়ে চাচির পাছার ফুটায় আঙ্গুল দিয়ে খোচা দিলেন ।
চাচি খিলখিল করে হেসে উঠলেন।
[+] 2 users Like BestOfBest's post
Like Reply
#16

poka64

সয়না দেরি গরু গাড়ি
জোরছে চালাও মামা
বাড়ি গিয়ে মারতে হবে
তোমার মামীর ছামা
[+] 3 users Like BestOfBest's post
Like Reply
#17
idioms

বরিশাল এর ছামা // পাছা যেন ধামা // যে ফুটোতে ঢুকাও // যাবে নাকো থামা......// মামা ওগো মামা.........
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
#18

আমার সামনেই চাচা চাচির এরকম অসভ্যতায় আমি কিছুটা অপমান বোধ করছিলাম । আবার ভাবছিলাম, গ্রামে এটাই হইতো সাভাবিক । গ্রামের মানুষদের লজ্জা শরম কম । তবে আমার টাইট জিন্স প্যান্টের মধ্যে লিঙ্গটা শক্ত হয়ে অসস্তি শুরু করল । কোনরকমে টেনেটুনে সোজা করে হাটতে লাগলাম ।
বাড়ির কাছাকাছি আসতেই কথাবার্তার হালকা আওয়াজ পাওয়া গেল । গেট দিয়ে ঢু্কতেই অন্ধকারে কে যেন ছুটে পালালো । গেটের পরেই বিশাল উঠান । এরপর বেশ বড় চারচালা টিনের দোতালা বাড়ি । প্রায় পাচ ফুট উচু মাটির ভিত্তির উপর কাঠ ও টিনের বাড়িটা যে একজন অবস্থাপন্ন গৃহস্তের, বেশ বোঝা যায়।
উঠানে এক লোক কুড়াল দিয়ে কাঠ কাটছিলো । সে ছুটে এসে চাচির কাছ থেকে আমার লাগেজটা নিয়ে বাড়ির ভেতরে চলে গেল । আমরাও বাড়ির ভেতরে প্রবেশ করলাম ।
প্রথমে একটা ছোট অন্ধকার রুম পার হয়ে বেশ বড় একটা আলোকোজ্জল রুম। ভেতরে হাসির শব্দ আসছিল । চাচা চাচির পেছন পেছন সেই রুমে ঢুকেই আমি অবাক হয়ে গেলাম । সুদৃশ্য বিশাল একটা খাটের মাঝখানে ঝলমলে শাড়ি গয়না পরে একজন বসে আছে । ঘোমটার কারণে চেহারা দেখা যাচ্ছেনা । তার দুইপাশে খাট ফ্রক পরা দুটি অল্পবয়সী মেয়ে । দুজনেই হাতপাখা দিয়ে এই নতুন বউকে বাতাস করছে ।
“ছোট বউ, ঘোমটা সরাও, দেখো কাকে নিয়ে আসছি” , চাচা তার নতুন বউকে বললেন ।
ছোট চাচির মধ্যে ঘোমটা সরাবার কোন চেস্টা দেখা গেল না। “তোমার ছোট চাচি খুবই লাজুক”, চাচা গর্বের সাথে বললেন। “যাও বড় বউ, আমার ভাতিজারে ছোট বউএর চাদমুখখানা দেখাও”, চাচা বড় চাচিকে ইংগিত করলেন ।
বড় চাচি এসে ঘোমটা সরিয়ে ছোট চাচির মুখখানা তুলে ধরলেন । মুখ দেখে আমি চমকে উঠলাম । অতি সুন্দর ফরসা কচি মুখে গাঢ় প্রসাধনি । লাল টিপ, লিপস্টিক । কাজল করা আখিপল্লব একবার তুলে আমাকে দেখেই আবার নামিয়ে নিলেন ছোট চাচি ।
আমি হয়তো হা করেই চাচিকে দেখছিলাম । চাচা আমার গায়ে হাত রাখতেই চমকে উঠে নিজেকে সামললাম । চাচা আমার দিকে তাকিয়ে অর্থপুর্ন হাসলেন । আমি ভদ্রতা করে বললেন, “ ছোট চাচি কেমন আছেন?”
চাচি অতি লজ্জায় উত্তর দিতে পারলেন না । চাচা চাচির পাশে বসে বললেন, “ভাতিজা, আমার এই কচি বউটা বেশি লাজুক । তুমি কিছু মনে কইরো না”।
“না না, চাচা ঠিক আছে”, আমি সসংকোচে বললাম ।
“ তার নাম ময়না” চাচার হাত ছোট চাচির শাড়ির ভেতর ঘোরাফেরা করতে দেখে আমার দুই কান গরম হয়ে যাচ্ছিল। চাচা আমাকে বললেন, “ সে বয়সে তোমার ছোট । তুমি তারে নাম ধইরাই ডাকবা”
আমি ভাবতে লাগলাম, চাচির বয়স কম হলেও এখানে সম্বন্ধটাই আসল । চাচা কেন ছোট চাচীকে নাম ধরে ডাকার জন্য বললেন, বুঝলাম না।
বড় চাচি এসে হাত ধরে আমাকে ছোট চাচির পাশে বসিয়ে দিলেন । আমি একটু দূরত্য রেখে বসলাম । তিনি এবার আমার মুখখানা তুলে ধরে ছোট চাচিকে বললেন, “ দেখ ছোট বউ, তোমার চেয়ে কম সুন্দর না। তোমরা দুইজনেই প্রায় একই বয়সি । দুইজনে বন্ধুর মত থাকবা”
“ জে”, ছোট চাচি অস্ফুট স্বরে বললো।
“এহন যাও। অরে ভাত দেও। দেহো, মুখখানা কেমন শুকাইয়া গ্যাছে”
“চাচি, আমি এখন খাব না। আগে ফ্রেস হবো”।
“কী হইবা?”
“ফ্রেস। মানে পরিস্কার পরিচ্ছন্ন হবো”
“গোসল করবা?”
“জী”।
“তা ভালো। আমিও রাইতে গোসল কইরা ঘুমাই । তাইলে তোমার লুঙ্গি গামছা নিয়া আসো। তোমার ব্যাগ দোতালায়”।
“আমিতো লুঙ্গি আনি নাই। ট্রাউজার, টাওয়েল এনেছি”
“অ্যা!, আচছা যাও, ওইগুলাই আনো”
আমার কথায় কাজের মেয়েদুইটা খিল খিল করে হাসতেছিল । বড় চাচি ওদের ধমক দিয়ে আমাকে সাহায্য করার জন্য যেতে বললেন। আমি ওদের পেছন পেছন কাঠের সিড়ি বেয়ে দোতালায় উঠতে লাগলাম ।
চাচি আমার হাতে একটা হারিকেন দিয়েছিলেন । দোতালায় ওঠার সময় উপরে তাকাতেই পেছনের মেয়েটার নগ্ন মোটা উরু দেখতে পেলাম । খাটো ফ্রকের নীচদিয়ে পাতলা কাপড়ের প্যান্টি বা খাটো হাফপ্যান্ট দেখা যাচ্ছে । মেয়েটা খাটো, শ্যামলা। মোটা পাছাটা টাইট প্যান্টের মধ্যে অশ্লিলভাবে ফুটে আছে । সিড়ির ধাপগুলো একটু বেশিই দুরত্যে। উপরের ধাপে পা রাখতেই আমি মেয়েটের ফুলো যোনিটাও দুই পায়ের ফাক দিয়ে পাতলা প্যান্টের উপর ফুটে উঠেছে দেখতে পেলাম । সামনের মেয়েটা দোতালায় পা রাখতেই আমি সচকিত হয়ে সাবধানে সিড়ি বেয়ে দোতালায় উঠে এলাম।
ভারী কাঠ চমৎকারভাবে বিছিয়ে দোতালার ফ্লোরটা তৈরি। কোন রুম নেই। বেশ বড় মসৃ্ন ফ্লোরের চারদিকেই অনেকগুলো জানালা। খোলা জানালাগুলো দিয়ে গ্রীষ্মের গরম বাতাস বইছে। একপাশে বড় একটি খাট । একটা আলনা । আলনার সামনেই আমার লাগেজটা দেখতে পেলাম ।
গায়ের শার্টটা খুলে আলনায় রেখে ঝটপট লাগেজ খুলে ফেললাম। টাওয়েল বের করে কোমরে জরাতেই সন্দেহ হল। ঝট করে ঘুরে তাকালাম। মেয়েদুটো হা করে আমাকে দেখছে। অত্যন্ত সাবধানে প্যান্ট খুলে ট্রাউজার পরলাম। টুথব্রাসে পেস্ট লাগানোর সময় আরেকবার তাকালাম। এবার তাদের মনোযোগ টুথব্রাসের দিকে। কাধে টাওয়েল ঝুলিয়ে আমি দ্রুত নিচে নেমে এলাম।
চাচা তার ছোট বউকে নিয়ে ভালই মজা করছেন। বড় চাচিকে দেখা গেলনা। আমাকে দেখেই ছোট চাচি ঘোমটা দিলেন। অথচ তার দুই পা হাটুর অনেক উপর পর্যন্ত অনাবৃত। চাচা বললেন, “ভাতিজা যাও, গোসল কইরা আসো । এই গামছাটা নিয়া যাও। পায়জামাটা ভেজাইও না”।
আমি গামছাটা নিলাম। চাচা মেয়েদুটিকে ডাকলেন, “ছালমা আর ছখিনা”
“জে চাচা”, লম্বা মেয়েটা সারা দিল।
“আমার ভাতিজারে টিউবলের কাছে নিয়া যা। ভালো কইরা গোসল করাইয়া আন”।
বাইরে ঝকঝকে জোছনা। একটু দুরেই টিউবল । লম্বা মেয়েটা টিউবল চেপে একটা বালতিতে পানি ভরতে লাগলো । খাটো মেয়েটা সাবান হাতে দাঁড়িয়ে আছে। আমি কোমরে গামছে পেচিয়ে ট্রাউজার খুলে ফেললাম। গামছাটা বেশ খাট। আমি একটু পেশাব করার জন্য দূরে সরতেই লম্বা মেয়েটা চেচিয়ে উঠলো, “ওইদিকে যাইবেন না”।
“কেন?”
“ওইদিকে সাপ আছে”।
আমি ভয়ে ছিটকে সরে এলাম। খাটো মেয়েটা খিক খিক করে হেসে উঠলো। “ওইদিকে কই যান?”, লম্বা মেয়েটা বিরক্তভাবে জিজ্ঞাস করল।
“একটু পেশাব করব”।
“মোতলে এইখানে মোতেন”
আমি মেয়েদুটোর দিকে পেছন ফিরে বসে পরতেই লম্বা মেয়েটা আবার চেচিয়ে উঠলো, “বইসেন না”।
“কেন?” আমি যথেস্ট বিরক্ত। মেয়েটা বললো, “জোক আছে। পুটকি দিয়া জোক ঢোকবে”।
আমি অগত্য দাড়িয়েই পেশাব করলাম । এরপর মগ দিয়ে গোসল শুরু করলাম।
“ছালমা, তুই ভাইজানের পিঠে সাবান মাইখা দে”, লম্বা মেয়েটা হুকুম দিলো।
মুহূর্তেই খাটো মেয়েটা সাবান ঘসতে শুরু করল। আমি চমকে উঠে সরে গেলাম।
“এত লরেন ক্যান? আর ওই ছেরি, তুই জামা খুইল্যা নে। পানিতে ভিইজ্যা যাইবে”
ছালমা সাবান রেখে তার ফ্রকটা খুলে ফেললো। চাঁদের আলোয় মেয়েটের নগ্ন নিখুত স্তনজোড়া দেখে আমার লিঙ্গটা খাড়া হয়ে কাপতে লাগলো। আমি বসে পরে দুই পায়ের মাঝে লিঙ্গটা চেপে রেখে সামলালাম। ছালমা সুযোগ বুঝে আমার পিঠে, মথায় সাবান ঘষতে লাগলো।

[+] 6 users Like BestOfBest's post
Like Reply
#19
(14-08-2021, 10:04 AM)BestOfBest Wrote: I was off from commenting or posting here ,after getting a lot of rats. I know I make nuisance, and sorry for that.


I got a bunch of archive from xossip, mostly bengali stories and some threads . Do you mind if I post those  here sometimes?

You are doing a great job dear Sir...
Please open separate threads for separate stories.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
(14-08-2021, 10:09 AM)BestOfBest Wrote: গল্প - দুই
ফুলশয্যা রহস্য


ফটিক চোরের হাতসাফাইতে বেশ সুনাম আছে । বেশ বড় একটা দাঁও মারার মতলবে সে তার এলাকা থেকে একটু দূরে রায়দিঘীতে গিয়েছিল । সেখানে আলুর বড় ব্যবসায়ী মদনবাবুর ছেলের বিয়ে ।

বিয়েতে অতিথি সেজে ঢুকে খানকয় সোনার গয়না হাতাবার মতলবেই সে সেখানে উপস্থিত হল । বৌভাতের দিন যথাসময়ে সে বেশ সাজগোজ করেই ঢুকে পড়ল ভিতরে । বিশাল বিয়েবাড়ি কয়েক হাজার লোকের সমাগম সেখানে তার ধরা পড়ার ভয় নেই বললেই হয় । আর নিজের এলাকা থেকে দূরে হওয়ায় এখানে কেউ তাকে চেনেও না ।

কিন্তু যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যে হয় । হঠাৎ ফটিক চমকে দেখে তারই থানার বড়বাবু এখানে একজন কর্তা সেজে পাঞ্জাবি পরে ঘোরাঘুরি করছেন । এদের কোনো আত্মীয় হবে বোধহয় । একবার যদি এর চোখে পড়ে যায় তাহলে আর রক্ষা নেই । নাঃ পালাতে হবে তাড়াতাড়ি । কিছুই লাভ করা গেল না । কিন্তু ওকি! বেরোবার রাস্তাতেও তো পুলিশের লোক দাঁড়িয়ে এবং ওরাও ফটিককে চেনে ।

কি করা যায় ভেবে না পেয়ে ফটিক তাড়াতাড়ি দোতলায় একেবার শেষের দিকে একটা অন্ধকার ঘরের মধ্যে ঢুকে পড়ল । সেখানে ঢুকেই দেখল একটা বড় কাঠের আলমারি । আলমারির পাল্লা খুলে ফটিক দেখল সেখানে একজনের বসার মত জায়গা আছে । সে তখন সেখানে বসে পাল্লাটা দিয়ে দিল । রাত গভীর হলে এখান থেকে পালাতে হবে ।

তিনচার ঘন্টা ফটিক সেখানে ঠায় বসে রইল । মালপত্র তো কিছু জুটল না এমনকি বিয়েবাড়ির খাওয়াটাও মার গেল । ভাগ্য একেই বলে ।

বসে বসে ফটিক প্রায় ঘুমিয়ে পড়েছিল এমন সময় অনেকের গলার আওয়াজে তার ঘুম ছুটে গেলে । আলমারির পাল্লার একটা ছোটো ফুটোতে চোখ রেখে দেখল ও হরি এটাই ফুলশয্যার ঘর । সাজিয়ে গুছিয়ে বাইরে থেকে বন্ধ করা ছিল । এখন বর বৌকে নিয়ে এখানে এনে তুলেছে । ইস পালানো অনেক মুশকিল হয়ে গেল । অনেক রাতে ওরা ঘুমিয়ে পড়লে আস্তে করে ছিটকিনি খুলে বেরিয়ে পড়তে হবে ।

একটু পরে স্ত্রীআচার শেষ করে নববিবাহিত স্বামী-স্ত্রীকে রেখে সবাই ঘর থেকে বেরিয়ে গেল ঠাট্টা তামাশা করতে করতে । এইবার ফটিকের খেয়াল হল আরে ফুলশয্যার রাত নিশ্চই ওরা দুজনে সেক্স করবে । ফটিক আগ্রহ ভরে আলমারির ফুটোয় চোখ রাখে । আলো বন্ধ না করলে সবটাই ভাল করে দেখা যাবে । স্বামী-স্ত্রীর প্রথম চোদাচুদি দেখার মত বিষয় একটা । ফটিকের মনে পড়ে যায় তার নিজের ফুলশয্যার কথা । কি দারুন ভাবে সে আর তার বউ সেক্স করেছিল সেই রাতে । তার বউ এখনও সেই রাতের কথা মাঝে মাঝে বলে ।

ঘরের কথাবার্তা থেকে ফটিক জেনেছিল বরটার নাম তরুন আর বৌটার নাম রিনি । সবাই ঘর থেকে বেরিয়ে যেতেই তরুন তাড়াতাড়ি ঘরের দরজায় খিল তুলে দিল । ফটিক বুঝল তরুনের আর তর সইছে না ।

প্রত্যাশামতই তরুন রিনিকে আদর সোহাগ করতে লাগল চুমু খেতে লাগল । ফটিক বুঝতে পারল বেশি দেরি নেই । তরুন তার নতুন বৌকে এখনি চুদবে ।

তরুন নিজের পাঞ্জাবি আর গেঞ্জি খুলে ফেলল । বেশ সুন্দর চেহারা বুকে ঘন লোম আছে । রিনিও বেশ সুন্দরী দুজনকে বেশ মানিয়েছে ।

তরুন আস্তে আস্তে স্ত্রীর শাড়িটা খুলে নিল । তারপর ব্লাউজ আর সায়া । তবে রিনি এখনও ব্রা আর প্যান্টি পরে আছে । ফটিক রিনির দেহের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হল । তরুন সৌভাগ্যবান এইরকম একজন মেয়েকে স্ত্রী হিসাবে পাওয়ার জন্য ।

তরুন এবার পাজামা খুলে ফেলেল । তার অঙ্গে কেবল একটি সরু জাঙিয়া । ওরা দুজন এবার এই অবস্থাতে একে অপরকে চটকাতে লাগল ।

ফটিক ভাবে আজকালকার ছেলেমেয়েগুলোর লজ্জাশরম বেশ কম। আলো নেভানোর কোনো প্রয়োজনবোধ করছে না । ভালই হয়েছে দুজনের ঠাপাঠাপি চোদন ভাল করেই দেখা যাবে ।

দশ মিনিট বাদেই তরুন আর থাকতে না পেরে স্ত্রীর দেহ থেকে অবশিষ্ট দুটি বস্ত্রখণ্ড খুলে নিল এবং নিজেও জাঙিয়াটি খুলে ফেলল ।

ঘরের মধ্যে দুটি টিউবলাইট জ্বলছে । সেই ঝকঝকে দিনের মত আলোতে ফটিক নিশ্বাস বন্ধ করে দেখল নববধূ রিনির সম্পূর্ণ উলঙ্গ দেহের সৌন্দর্য । উফ কি ভীষন সেক্সি মেয়েটা । স্তনদুটি বেশি বড় নয় কিন্তু একেবারে নিটোল আপেলের মত । সরু কোমর এবং পাছাটিও নধর গোলাকার । দুই পায়ের মাঝে হালকা যৌনকেশে ঢাকা যোনিরেখাটিও ফটিকের চোখে পড়ল । তীব্র যৌনকামনায় ফটিকের পুরুষাঙ্গটি খাড়া হয়ে উঠল । ওদিকে তরুনের পুরুষাঙ্গটিও খাড়া হয়ে উঠেছে । ঝকঝকে আলোর নিচে পুরুষাঙ্গের মুণ্ডটি চকচক করছে ।

ফটিক ভাবতে থাকে এইবার উদোম ছেলেমেয়ে দুটো প্রাণভরে চোদন আরম্ভ করবে । দেখার মত জিনিস হবে একটা ।

কিন্তু একি, হঠাৎ বাইরে একটা ধুম করে বিশাল আওয়াজ হল আর চারিদিক অন্ধকার হয়ে গেল । যাঃ ফটিক ভাবে আজ কোনো কিছু্ই ঠিক হওয়ার নয় ফুলশয্যার চোদনটাও আর দেখা গেল না ।

বিছানার উপর কিছুই আর দেখা যাচ্ছে না । তবে ফটিক নিশ্চিত ওরা দুজনে চোদাচুদি আরম্ভ করে দিয়েছে ।

হঠাৎ বাইরে থেকে কিছু লোকের চিৎকার ভেসে এল আগুন আগুন বলে । তাই শুনে তরুন বিছানা থেকে লাফিয়ে নেমে তাড়াতাড়ি পাজামা আর গেঞ্জি পরে বাইরে বেরিয়ে গেল দেখবার জন্য ।

ফটিক চুপচাপ বসে ছিল তার হঠাৎ মনে হলে এই তো পালাবার ভাল সুযোগ । চারদিক ঘুটঘুটে কোনো অসুবিধা নেই । সে আলমারি থেকে বাইরে এল । তারপর সে বাইরে বেরোতে যাচ্ছে হঠাৎ তার মনে হল বিছানার উপর নতুন বৌটা পুরো উদোম অবস্থায় রয়েছে ।

মূহুর্তের মধ্যে তার শরীরে শিহরন খেলে গেল । সে কোনো কথা না ভেবে তাড়াতাড়ি নিজের জামা প্যান্ট গেঞ্জি জাঙিয়া খুলে ফেলল তারপর উঠে গেল বিছানার উপরে ।

এদিকে রিনি অপেক্ষা করছিল তার স্বামীর ফিরে আসার জন্য । ফটিক বিছানায় উঠতেই রিনি বলল কি আগুন নিভে গেল ?

ফটিক কোনো কথা না বলে বলল - হুম । তারপর সে আর দেরি না করে একেবারে নববধূ রিনির উপরে উঠে এল । রিনি তাকে নিজের স্বামী ভেবে আদর করে জড়িয়ে ধরল । সেও মিলনে এই ব্যাঘাৎ সহ্য করতে পারছিল না ।

রিনির নরম নগ্ন দেহটি বুকের নিচে রেখে ফটিক তাকে কয়েকবার চুমু খেল । তারপর তার উৎসুক কুমারী গুদে নিজের কঠিন পুরুষাঙ্গটিকে ঝট করে প্রবেশ করিয়ে দিল । সতীচ্ছদ ফেটে যেতেই রিনি উফ করে আর্তনাদ করে উঠল এবং ফটিককে আরো জোরে দুই হাত দুই পায়ে জড়িয়ে ধরল ।

ফটিক চরমভাবে রিনিকে উপভোগ করতে লাগল । তার গুদে যেন ঝড় তুলে দিল । রিনিও তীব্র যৌনআনন্দে মিষ্টি মিষ্টি শিৎকার দিতে লাগল । তার সদ্যকুমারীত্ব হারানো গুদটি চেপে চেপে বসতে লাগল ফটিকের লিঙ্গটির উপর । তার স্তনদুটি পিষ্ট হতে লাগল ফটিকের বুকের সাথে ।

ফটিক আরো অনেকক্ষন সঙ্গম চালিয়ে যেতে পারত কিন্তু তার ভয় হল এখুনি হয়ত তরুন ফিরে আসবে অথবা কারেন্ট এসে যাবে । তাই সে আর দেরি না করে রিনির কচি চুলে ঢাকা কোমল গুদসুড়ঙ্গের গভীরে নিজের কামরস উৎসর্গ করল ।

ফটিকের মনে একটু অপরাধবোধ হচ্ছিল তাই সে মনে মনে যাত্রাপালার মত ভাষায় বলল - হে দেবী তুমি আমায় ক্ষমা কোর । তোমার ল্যাংটো শরীরের বাহার দেখে আর থাকতে না পেরে চুরি করে তোমাকে ভোগ করলাম । কিন্তু চুরি করাই তো আমার পেশা তাই আমার অপরাধ নিও না । তোমার গুদে আমার এই কামরস তোমার সৌন্দর্যের প্রতি আমার অঞ্জলি বলেই মনে কোর ।

এরপর ফটিক তাড়াতাড়ি বিছানা থেকে নেমে এসে নিজের জামাকাপড় হাতে নিয়ে বাইরে বেরিয়ে গেল তারপর চারিদিক অন্ধকার হৈ হল্লার মাঝে পালানো তার কাছে কোনো ব্যাপারই নয় ।খ

এদিকে খানিক বাদেই তরুন এসে ঘরে ঢুকল । তারপর খিল তুলে দিয়ে আবার নগ্ন হয়ে বিছানায় উঠে স্ত্রীকে আদর আরম্ভ করল । এরপর কিছুক্ষণের মধ্যেই সে স্ত্রীর গুদে বীর্যপাত করে তাদের ফুলশয্যা সার্থক করল ।

সবকিছুই ভালভাবে মিটে গেল তবে কয়েকটি রহস্যের কিনারা রিনি করতে পারেনি । সেগুলি হল :

১. প্রথম বার মিলনের সময়ে যখন তরুন তার মুখে মুখ ঘষছিল তখন রিনি স্পষ্ট অনুভব করেছিল যে তরুনের গোঁফ আছে । কিন্তু পরে সে দেখেছিল তরুনের কোনোদিনই গোঁফ ছিল না ।

২. দ্বিতীয় বার মিলনের সময়ে তার মনে হয়েছিল হঠাৎ যেন তরুনের পুরুষাঙ্গটির আকার ছোট হয়ে গেছে ।

৩. ফুলশয্যার পরের দিন সে ঘরের কোন থেকে একটি জাঙিয়া আবিষ্কার করে । কিন্তু সেটি তরুনের ছিল না ।

৪. তরুনের বক্তব্য সে ফুলশয্যার রাতে তাকে একবারই চুদেছিল । রিনি ভয়ে আর তাকে বেশি কিছু জিজ্ঞাসা করতে পারেনি ।

৫. রিনির ছেলে হয় বিয়ের এক বছরের মধ্যেই কিন্তু তার সাথে তরুনের কোনো মিল ছিল না ।

এই সমস্ত বিষয় দেখে রিনির দৃঢ় সন্দেহ হয় তার শ্বশুরবাড়ির কেউই এর জন্য দায়ী কিন্তু কোনো প্রমান না থাকায় তাকে চুপচাপই থাকতে হয়েছে । যদি ফেলুদা বা কাকাবাবুর মত কেউ থাকত তাহলে হয়ত এই ফুলশয্যা রহস্যের সমাধান হতে পারত ।
This one I already posted here.. From Xossip archive only...
[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)