Thread Rating:
  • 14 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance স্বপ্নভঙ্গের বেদনা by sitansu100
#1
স্বপ্নভঙ্গের বেদনা

এক



আমি অনিকেত । আজ আপনাদের এক সযত্ন লালিত স্বপ্নের অপমৃত্যুর কথা শোনাবো । কেউ আমার অলীক স্বপ্নের কথা শুনে হাসবেন না কিন্তু।

সেই দিনটা ছিল কালীপুজোর দিন । আমি আর আমার বন্ধু রক্তিম পায়ে হেঁটে বেরিয়েছি ঠাকুর দেখতে । বাইশ-তেইশ বছরের যৌবনদীপ্ত দুই তরুন । তাই বয়সের দোষে ঠাকুর যত না দেখছি তার থেকে বেশি দেখছি চারপাশের সুন্দরী সব পরীদের । ঘুরতে ঘুরতে আমরা পৌঁছালাম এক স্টুডিয়োর
সামনে । দেখি সেই স্টুডিয়োতে ছবি প্রতি ২৫ % বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে । আমরা দুম করে ঠিক করে ফেললাম ফটো তুলব।
ফটোর আমাকে কিন্তু অপূর্ব লাগছে । দুর্গাপুজোয় করানো লেটেস্ট ডিজাইনের শার্টটা দারুন ম্যাচ করেছে আমার চেহারার সঙ্গে । আর নায়কোচিত হাসির সঙ্গে মেয়ে পটানো স্বপ্নালু চোখ , আঃ ! চমৎকার !
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রক্তিমের ফটোও ভাল উঠেছে । যদিও ওর মেয়েলি কমনীয়তা মাখা মুখে অদ্ভুত এক ভ্যাবাচাকা মার্কা চাউনি দেখে আমার খুব হাসি পায় , তবু ভদ্রতা করে বলতে হয় , ওর ছবিও খারাপ ওঠেনি । কারণ বাস্তবের রক্তিমের চাইতে ফটোর রক্তিম অনেক প্রাণবন্ত । তবে আমার ফটো অনবদ্য , তার ধারেকাছে লাগে না ওর ফটো । কী আর করা যাবে ? ওতো আমার মতো হ্যান্ডসাম আর স্মার্ট নয় ।

রক্তিম মাসদুয়েক আগে নতুন চাকরি নিয়ে চলে গেছে সুদূর মুম্বাই । কিন্তু যাবার আগে ও মহুলকে দিয়ে গেছে আমাদের ফটোটা । ওকে দিয়ে যাওয়ার মত এই বয়সের একক ফটো রক্তিমের কাছে ছিল না ।
মহুল , রক্তিমের প্রেমিকা । একুশটা বসন্ত পার করা যৌবন-উচ্ছ্বল স্বপ্নসুন্দরী । যেন একপাত্র সুস্বাদু সফেন ফরাসি মদিরা শরতের স্বর্ণালি রোদে ঝকমক করছে । মহুল যে পথ দিয়ে হেঁটে যায় সেখানকার বাতাস যেন মহুয়া ফুলের মাদকতাময় গন্ধে মাতাল হয়ে যায় ।
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
পাঠকরা হয়তো ভাবছেন মহুল সম্পর্কে এতকিছু কথা বলছি কী করে? মহুলের সঙ্গে আমার আলাপ আছে , রক্তিমই করিয়ে দিয়েছিল । এ জন্য রক্তিমের কাছে আমি কৃতজ্ঞ । মহুলের একটা ফটোও আমার কাছে আছে । ও খুব ভালো নাচতে পারে । বহু ফাংশানও করেছে । আমি আর রক্তিম দেখেছিও সেই ফাংশানগুলো । এরকমই একটা ফাংশানে ও আকাশের মত নীল পোশাকে নাচছে । ওই ফাংশানে যে ফটোগ্রাফার ফটো তুলছিল তার কাছ থেকে রক্তিমকে না জানিয়ে ওর একটা দুরন্ত ভঙ্গীমার ছবি বহুকষ্টে ম্যানেজ করেছিলাম । ফটোটা রোজ রাতে ঘুমাতে যাওয়ার সময় একবার করে দেখি । কেউ জানে না । প্রত্যেক মানুষেরই গভীর গোপন কোন কথা থাকে । এটাও আমার , একান্তভাবে আমারই একটা গোপন কথা । আসলে এটা আমার একটা গোপন দুঃখ , গোপন ব্যথা । আমি মহুলকে নিয়ে আমি চিন্তা করি ,কল্পনা করি , স্বপ্ন দেখি । পাঠকগণ বলতে বাধা নেই ওর প্রতি তৈরী হয়েছে আমার গভীর অনুরাগ , উদ্দাম ভালবাসা। এ আমার দুঃখ রোগ । এই রোগের ঘুণপোকারা আমরা হৃদয়কে ঝাঁঝরা করে দিচ্ছে ভেতর থেকে । এ এমন একটা রোগ যা বলতেও পারছি না কারুর কাছে ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
এখন রক্তিম নেই । মহুল চিন্তা করবে , কল্পনার তুলিতে ছবি আঁকবে মনের ক্যানভাসে রক্তিমকে নিয়ে । রক্তিমের চাকরি কনফার্মড হয়ে গেলেই ওরা বিয়ে করবে । শুধুমাত্র এই কয়েকটা দিন, কয়েকটা মাস ওরা জ্বলবে বিরহ জ্বালায় । সেই বিরহে প্রলেপ দেওয়ার জন্য মহুল যখন ফটোর রক্তামের দিকে তাকাবে তখন ফটোর আমিও থাকব তাদের মাঝে ।

মহুল যখন তার সজল নরম রক্তিম ওষ্ঠ চেপে ধরবে রক্তিমের ওষ্ঠে , আমার গালও তার উষ্ণ নিঃশ্বাসের আঁচে ঝলসে যাবে । মহুল যখন তার বুকের সোনালী বিভাজিকায় আশ্রয় দেবে রক্তিমকে , তখন আমিও সেই দুর্লভ মুহূর্তে বেঁচে থাকব তার সুধাভান্ড থেকে চুরি করা সুস্বাদু জীবনসুধা ধীরে ধীরে পান করে, যা আমাকে দেবে দুর্বার প্রাণশক্তি , সহস্র বছর বেঁচে থাকার দুরন্ত স্পর্ধা । আমি মহুলের অস্পরী দেহের সুগন্ধী সলিলে অবগাহন করে তরতাজা হয়ে উঠব নব পল্লবিত বৃক্ষের মত ।
ফটোর রক্তিমকে একান্তে ভালোবাসতে বাসতে মহুল হঠাৎ স্তম্বিৎ ফিরে পাবে যখন সে দেখবে একটা খচখচে চোরকাঁটার মতো ফটোর আমিও রয়ে গেছি তাদের মাঝে । তাদের ব্যক্তিগত সুখস্বপ্নের প্রতিটি অন্তরঙ্গ মুহূর্তের নীরব সাক্ষী রয়ে গেছি আমি । তখন নিশ্চয়ই সে নারী সুলভ ভঙ্গিমায় চোখ বড় বড় করে আমার ছবিকে বলবে , ‘আহা ! তুমি এসব দেখছো কেন ? চোখ বুজে ফেলো এখনি ।’
[+] 2 users Like ddey333's post
Like Reply
#5
হয়তো ফটোর আমাকে তার ভালো লাগতে পারে । রক্তিমের ক্যাবলা দৃষ্টির সামনে আমাকে চোখ টিপে,মৃদু হেসে,রিনিঝিনি সুরেলা কন্ঠে বলতে পারে , ‘কি মশাই ? তোমারও বুঝি লোভ হচ্ছে ? একটা চাই……?’

এই বলে নিষিদ্ধ ফল আস্বাদন করার মতো টুক করে আমার ফটোতে আলতো একটা চুম্বনও উপহার দিতে পারে । চাই কি , এই ছোট্ট পাপবোধের দুরন্ত আবেগে স্পন্দিত হৃদয়ের গভীরতম প্রদেশ থেকে উঠে আসা পাহাড়ি ঝরনার কলকল ধ্বনির মতো ভালবাসার শব্দও শোনাতে পারে আমায় তার নরম হৃদয়ে স্থান দিয়ে ।
পরে হয়তো কোনো এক সময় এইসব কথা ভেবে মহুলের মুখ লজ্জায় লাল হয়ে যাবে । হয়তো ও মনে মনে ভাববে , ‘সত্যিই যদি এমন হত’।ওর গাল আবির রং-এ লজ্জারুণ হবে চোখ বুজে যাবে মদির আবেশে । এইভাবে হয়তো মহুল আমার প্রতি দুর্বল হবে , ক্রমে ক্রমে একদিন আমায় ভালবাসবে ।

Like Reply
#6
দুই
 
মহুল প্রিয়তমাসু ,

তোমার জন্যে সব ভুলে যাব... ভুলে যাব আমার নাম,
ঠিকানা; ভুলে যাব সব কাজ, ক্ষুধা, তৃষ্ণা।
তোমার কথা ভাবতে ভাবতে... ভুলে যাব
কী ভাবছিলাম;
ভুলে যাব আমি কে? কোত্থেকে এলাম।
তোমার হাত ধরে হাঁটতে হাঁটতে... ভুলে যাব ওটা হাত,
নাকি ফুলের পাপড়ি;
ভুলে যাব প্রজাপতি নয়, তোমার
পরনে আজ শাড়ি।
তোমার নিটোল চোখে চোখ রেখে... ভুলে যাব মেঘ
দেখছি, নাকি ঢেউ.. শান্ত সাগরে; ভুলে যাব
যে দু:স্বপ্ন দেখেছিলাম কাল ভোরে ।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
জানি এটা আমার একান্তই আমার ভাবনা , আমার স্বপ্ন । জানি এ চিঠি কোনো দিনও পৌঁছাবে না তোমার কাছে । তবু তোমাকে আমার আকাশ ভরা ভালবাসার কথা শব্দের আকারে ফুটিয়ে তুলতে না পারলে শান্ত হচ্ছে না মন । তোমাকে ঘিরে দেখা আমার টুকরো টুকরো স্বপ্ন দিবারাত্রি আমাকে তাড়া করে বেড়ায়।

 
তাই তোমার প্রেমে পাগল এই প্রেমিক লিখতে বসেছে আজব এক প্রেমপত্র । কিন্তু কোথা থেকে শুরু করব নিজেই বুঝতে পারছি না । তোমার কথা লিখতে বসে দেখছি কি কঠিন সেই কাজ । শব্দগুলো আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে উড়ে উড়ে পালাচ্ছে । কিছুতেই তাদের ধরতে পারছি না । তাই এলোমেলোভাবেই তোমাকে নিয়ে দেখা স্বপ্নগুলো লিখতে চেষ্টা করছি ।
Like Reply
#8
স্বপ্ন -১ : আজ বৃষ্টির মাঝে মহুলের হাত
জড়িয়ে বলতে ইচ্ছে হচ্ছে
"আমি সত্যি তোমাকে ভালোবাসি"
কারণ, সে কখনই আমাকে বুঝতে চায় না
আর তার হাতটা কখনো ধরার মত
সুযোগ পাবো কি না কে জানে ?
হয়তো..
থাক আর কল্পনা করবো না.
কেন জানি চোখ ভিজে ওঠে..
একাই ভিজছি এই বসন্তের বৃষ্টি তে..
... খুঁজতে ভালোবাসা
দেখতে রঙধনু...
তবু,,,
একটি কথা উঁকি দিয়ে যায় মনের
জানালায়
ওয়ালেট খুলে দেখি সেই মিষ্টি মুখোখানি
ইশ্, মেয়েটা কত্তো অভিমানী।
সেই হাসি মাখা মুখ আনে আমার মুখে হাসি
কারন
"আমি তোমায় ভালোবাসি"।।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
স্বপ্ন -২ :


মহুল আমার মহুল সোনা , স্বপ্নে আমি তোমাকে নিয়ে চলে গেছি নাম না জানা কোনো এক সমুদ্রতটে । এখানে মূল সমুদ্রের একটা অংশ বেঁকে ভেতরে ঢুকে এসেছে । তাই সমুদ্র এখানে পুকুরের মত শান্ত । নির্জন তটভূমি…কেউ নেই আশেপাশে… হালকা কুয়াশায় মোড়া নির্জন চাঁদনী রাত…নিঃতরঙ্গ জলে পূর্নিমার চাঁদের প্রতিফলন...ঝির ঝির করে ঝাউগাছে দোলা লাগিয়ে বয়ে চলেছে মৃদু দখিনা বাতাস ……। তুমি আর আমি পূর্ণচন্দ্রের আলো গায়ে মেখে বসে আছি সেই বেলাভূমিতে । তুমি আমার কাঁধে মাথা রেখে আমার হাত নিয়ে খেলা করছো… আমি তোমার কোমল উষ্ণ সান্নিধ্য প্রাণ ভরে অনুভব করছি…মাঝে মাঝে তোমার রেশম কোমল চুলে মুখ ডুবিয়ে বুক ভরে শ্বাস নিতে নিতে ভাবছি…আঃ…কি মিষ্টি…আমার মহুল সোনা । তোমার কানে কানে বললাম –
ছোট ছোট আশা খুঁজে পেল ভাষা
হৃদয় গভীরে অচেনা ভালোবাসা
আছো তুমি এত কাছে তবু লাগে যেন অল্প
তোমার আমার এইতো প্রেমের ছোট গল্প ।।
তুমি আমার কবিতা শুনে খিল খিল করে হেসে উঠে দু’হাতে আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ লুকালে …তুমি আমার বুকে মুখ লুকিয়ে রেখেই অস্ফুট স্বরে বলেছো…জানি তুমি আমাকে ভালবাস………তারপর আমি তোমার মুখ দুহাতে ধরে তুলে ধরলে তুমি আমার দিকে তাকিয়ে থেকেছো তোমার কাজল কালো চোখের পলক না ফেলে… দু চোখের ভাষায় নীরবে কিছু বলতে চেয়েছো আমায়…তারপর…তারপর…তারপর…তারপর তুমি লাফিয়ে উঠে পড়ে বাচ্ছা মেয়ের মত উচ্ছ্বল আনন্দে বেলাভূমির উপর দিয়ে ছুটতে ছুটতে শুরু করলে ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
আমিও ছুটলাম তোমাকে ধরতে । যখন আমি তোমার খুব কাছাকাছি তখন তুমি আমার দিকে ঘুরলে …… দুজনে দুজনের চোখে চোখ রেখে হাসছি…মনে হল তুমি চাইছো তোমাকে আমি ধরে ফেলি ….. আমি হাত বাড়ালাম তোমাকে ছুঁতে …… কিন্তু তুমি দুষ্টুমি করে বললে - এত সহজ়ে কেন ধরা দেব ? এদিক ওদিক করতে করতে বালিতে পা আটকে তুমি পড়ে গেলে বা হয়তো ইচ্ছে করেই পড়লে যাতে আমি তোমাকে ধরতে পারি । তুমি বালির উপরে …আমিও টাল সামলাতে না পেরে তোমার বুকের উপরে এসে পড়লাম । আমাকে জড়িয়ে ধরে বললে – এই তো আমার সোনা আমার বুকের মধ্যে …..তোমার চোখে চোখ রেখে দুষ্টুমি ভরা হাসিতে বললাম...হুম…তাই । চাইছিলাম তুমি আমাকে অনেক অনেক আদর করো, কেও কোথাও আছে কিনা বা দেখছে কিনা ভাবার দরকার কি । তুমি আমাকে হঠাৎ ঠেলে সরিয়ে দিয়ে উঠে দাঁড়ালে …..আমি কিন্তু বালির ওপর চিৎ হয়ে শুয়ে ভাবছি এই তুমি আমার কপাল , তারপর গলা , তারপর ঠোঁটে চুমুতে চুমুতে ভরিয়ে দিলে , তারপর ……..তোমার ডাকে চোখ খুলে তাকালাম… স্বপ্নে ভরা চোখে তোমার দিকে তাকিয়ে থাকলাম । তুমি হঠাৎ মুঠো করে বালি নিয়ে ছিটিয়ে দিলে আমার উপর । আমির তড়াক করে লাফিয়ে উঠে তোমাকে বালি দিয়ে ঢেকে দিলাম । বাচ্ছা ছেলেমেয়ের মত বালি নিয়ে খেলতে শুরু করলাম।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#11
হাসি…খেলায় কতক্ষন কেটে গেছে জানি না । সারা গায়ে বালি ভর্তি হয়ে গেছে দেখে বললাম …ইস কি করেছো বলোতো… খুব কিচ কিচ করছে ভেতরটা । তুমি বললে – চল সমুদ্রে চান করেনি ।

মনের আনন্দে দুজনে হাত ধরাধরি করে সমুদ্রে নামলাম । একে অপরকে আঁজলা ভরা জল নিয়ে ধুইয়ে দিতে লাগলাম । অসাবধনতা বশত আমার হাত তোমার নরম কবুতরী স্তন স্পর্শ করল । তুমি কেঁপে উঠে আমাকে দৃঢ় বন্ধনে আবদ্ধ করলে । আমি মনপ্রাণ দিয়ে উপভোগ করতে লাগলাম আমার প্রিয় নারীর উষ্ণ সিক্ত কোমল বন্ধন । আমি আলতো করে ঠোঁট দিয়ে ছুঁতে লাগলাম তোমার কপাল , গ্রীবা , গাল , ঠোঁট এবং স্তন সন্ধি । তুমি বারে বারেই কেঁপে কেঁপে উঠছিলে …..উমমম নিবিড়ভাবে আমার মুখ তোমার নরম দুটিস্তনে দাবিয়ে দিয়ে ভিজে কামিজের উপর দিয়ে সে দুটির নরম মাংস মুখ-চিবুক দিয়ে ডলতে ডলতে থাকলাম …..উহ.. হিহিহি করে খিলখিলিয়ে হেসে উঠলে তুমি নিজের অপরূপ সুন্দরমুখে সৌন্দর্যের ঝর্ণাতুলে । উম্ম..প্চুম.. উম.. নাছোরবান্দার মতো তোমার সুডৌল স্তনদুটি চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম । পরমাসুন্দরী প্রেয়সীর বুকের এই দুটি প্রাণবন্ত, উষ্ণ -নরমগ্রন্থি নিয়ে খেলা করাটা আমার অত্যন্ত প্রিয়।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
দুটি নরম পর্বত টিলার মাঝে মুখ গুঁজে আমি নিবিড়ভাবে তোমার বুকের সুমিষ্ট ঘ্রাণ টেনে নিলাম..উমমমম । এরপর তোমার ডানস্তনের নরম তুলতুলে মাংস মুখ দিয়ে চেপে কামিজসহ রগড়াতে শুরু করলাম । তারপর তোমার বামস্তন । মুখ ঘষেঘষে তোমার বুকের উপর দলাই মলাই করতে থাকলাম সাদা কামিজে আবদ্ধ সমুন্নত স্তনজোড়াকে । আঁউ.. উফ কি যে করনা তুমি - বলে তুমি পিঠ বেঁকিয়ে বুক চিতিয়ে উঠে তোমার বুকের উদ্ধত গ্রন্থিদুটো আরও চেপে ধরলে আমার মুখের ওপর ।

পাজামার নিচে অন্তর্বাসহীন মুক্ত এবং শক্ত হয়ে ওঠা আমার পুরুষাঙ্গ টনটন করে ওঠে । আমি তোমার দিকে আরও ঘন হয়ে তোমার দুই জংঘার মধ্যে চেপে ধরি আমার কঠিন শীশ্ন । তোমার জংঘার তুলতুলে নরম মাংসে ওটা চেপে বসে । তোমার মুখ থেকে অস্ফুটে বেরিয়ে আসে…আহহহহহহহহহহহহ । মুচকি হাসতে হাসতে তুমি হাতের মুঠোর মধ্যে ধরে আদর করতে থাক আমার শক্ত যৌনদণ্ডটিকে , বুড়ো-আঙ্গুলের নখ দিয়ে অল্প আঁচড় কাটতে শুরু কর লিঙ্গটির গায়ে পাজামার উপর দিয়েই ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
আমি আর স্থির থাকতে না পেরে কামিজের হূকগুলো খুলে কামিজটা তোমার মাথা গলিয়ে খুলে ফেললাম । তোমার গোলাপী রঙের ব্রাতে ঢাকা রাজকীয় স্তনদুটো উন্মুক্ত হল । কি অপূর্ব লাগছে ব্রার ওপর দিয়ে অল্প উথলে আসতে চাওয়া তোমার দুটি সুডৌল স্তনের গরিমা, .. কি যে উদ্ধত্য ... যেন একটি বাস্কেটে রাখা দুটি বড় বড় শ্বেতশুভ্র হাঁসের ডিম উঁকি মারছে । আমি বাঁহাতে তোমার পিঠের বেড় শক্ত করে ডানহাতের থাবা দিয়ে আবার আক্রমন করি তোমার বুক । ব্রার ওপর দিয়েই সুডৌল দুটি স্ফীত স্তন পালা করে মুঠো পাকিয়ে পাকিয়ে নিদারুন আশ্লেষে জোরে জোরে চটকাতে থাকি । আমার সমস্ত থাবা ভরে তাদের স্পঞ্জের মতো নরম মাংসের অনুভূতি ।

"আঃ ... কি সুন্দর! কি অপূর্ব সুন্দর! "
- "আউচ অনি আমার লাগে তো" বলে উষ্মা দেখিয়েও তুমি বুকটা অত্যন্ত আকর্ষনীয়ভাবে ঠেলে দাও আমার থাবার তলায় ... নিজেরই কথার অবমাননা করে ।
আমি ব্রাটা এবার তোমার গা থেকে খুলে নিই । লাফিয়ে ওঠে তোমার সুডৌল স্তন জোড়া – ঠিক যেন দুটি ফর্সা বিহঙ্গীনি । তোমার নগ্ন স্তনদুটির সৌন্দর্য্য অসাধারণ ! সুডৌল সমান গরণ, ফর্সা ধবধবে ত্বক, ঠিক মাঝে বসানো দুটি চেরী বৃন্ত যেন সামনের দিকে তাকিয়ে আছে ! সবথেকে বড় কথা স্তনদুটি অত্যন্ত জীবন্ত !
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
গভীর আবেগে তোমাকে নিবিড়ভাবে জড়িয়ে ধরি । হঠাৎ তুমি আমাকে ঠেলে ফেলে লাফাতে লাফাতে বিচের ওপর উঠে গিয়ে নাচের মুদ্রা শুরু কর । বুকে দামামা নিয়ে আমি দেখতে থাকি আমার অসাধারণ সুন্দরী প্রেমিকার নগ্ন বক্ষে নাচ! সমস্ত ছন্দে যেন মুক্ত স্তনজোড়া নিজেদের জীবন পেয়েছে,... ফুলে ফেঁপে উঠছে, আছড়ে পরছে, দুলে উঠছে, কেঁপে উঠছে সে দুটি নাচের বিভিন্ন তালে তালে ও বৈচিত্র্যময় আলোড়নের সাথে । গলা শুকিয়ে আসে আমার চোখের সামনে অনির্বচনীয় সৌন্দর্য্যসুধা পান করতে করতে ।

নাচতে নাচতে তুমি নিজের বুকের উপর লাফাতে থাকা দুটি ধবধবে ফর্সা লালচে বোঁটাওলা বিহঙ্গীর দাপটে ঘায়েল হওয়া আমার নযযৌ নতস্থৌ অবস্থা দেখে মিটিমিটি হাসতে থাক ।
কী মিষ্টি, নিখুঁত তোমার মুখখানি ….ওই প্রগল্ভা, সুডৌল ও সুপুষ্ট স্তনজোড়া, ওই সম্পূর্ণ মেদহীন একরত্তি কোমর... ওই গভীর নিম্ননাভি, সুঠাম নিতম্ব ও দীর্ঘ দুটি সাবলীল পা,... কোনো পুরুষ একমাত্র অন্ধ না হলে এত সৌন্দর্য্যে বিমোহিত বিহ্বল না হয়ে পারবে না ... কী সরু ও নমনীয় তোমার কটিদেশ ! নাচের কিছু কিছু মুদ্রায় কি অপূর্ব ভঙ্গিতে বেঁকে সুডৌল কলস-ন্যায় ভাঁজ ফেলছে ! দুটি পেলব মসৃণ দীর্ঘ হাতের ভঙ্গি গুলোও কী যে অপরূপ তা ভাষায় প্রকাশ করা আমার সাধ্যের অতীত ! তোমার শরীরের প্রতি অঙ্গ যেন নিজেদের ভাষায় কথা বলে উঠছে !
[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
নাচ শেষ হবার পর তুমি দুটি হাত টানটান করে নাভির কাছে পরস্পর মুষ্টিসংবদ্ধ করে ধরে বাচ্ছা মেয়ের মতো সুন্দর দাঁত দিয়ে তলার ঠোঁট কামড়ে দুষ্টু হাসতে হাসতে লঘু পায়ে এগিয়ে এলে আমার দিকে । দু-হাত অমনভাবে সংবদ্ধ করে ধরার দরুন নগ্ন দু-বাহুর চাপে নগ্ন, সুডৌল স্তনদুটি পরস্পরের সাথে জুড়ে গিয়ে ফুলে ওঠে মাঝখানে এক গভীর বিভাজিকা সৃষ্টি করেছে, লালচে বৃন্তদুটি সামনে উঁচিয়ে উঠেছে উগ্রভাবে ।

তুমি এগিয়ে এসে এবার নিজেই আমাকে পেঁচিয়ে ধরলে । তারপর উত্তপ্ত ঠোঁটজোড়া দিয়ে আমাকে চুম্বন করতে করতে পাজামার দড়িতে একটান মেরে উন্মুক্ত করলে এতক্ষণ ধরে ফুঁসতে থাকা আমার বাদামি, শিরা-উপশিরা যুক্ত পুরুষাঙ্গকে । এক চিলতে হেসে উঠে দৃঢ় হাতে চাপ দিয়ে মোচড় দিলে আমার পুরুষাঙ্গে ।
-“আঃ..!” তোমার সুচারু মোচড়ে একটু কেঁপে উঠে গুঙিয়ে উঠলাম আমি ।
তুমি সুন্দর করে নিজের সরু সরু আঙ্গুলগুলি দিয়ে আমার ঘন শিশ্নকেশে ও অন্ডকোষদ্বয়ে বিলি কেটে দিতে থাকো ধীরে ধীরে …. আরামের আতিশয্যে আমার লিঙ্গটি বারবার লাফিয়ে লাফিয়ে উঠতে থাকে। কিছুক্ষণ এমন খেলা করে তুমি আবার আমার শক্ত যৌনাঙ্গটি নিজের নরম উত্তপ্ত থাবাতে নিয়ে দৈর্ঘ্য বরাবর সেটি মুঠো পাকিয়ে ধরে অল্প অল্প করে চাপ দিতে থাকো ।
-“আঃ..!” সুখে টনটন করতে থাকা নগ্ন লিঙ্গের চামড়ায় তোমার নরম উষ্ণ হাতের স্পর্শে আরামে শীত্কার করে কঁকিয়ে উঠি আমি ….. কী অপূর্ব সুন্দর এই অনুভূতি ! আমার দুই-উরুর সন্ধিস্থলে যেন স্বর্গীয় আনন্দের শিহরণ ! আরামে চোখ বুজে আসে আমার ।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
তোমাকে গভীর প্রেমে জড়িয়ে ধরে আমি আস্তে আস্তে শুইয়ে দিলাম বেলাভূমির ওপর । তোমার বুক থেকে দুটি ফর্সা সুগোল ঢিবির মতো উঁচু হয়ে থাকে নগ্ন স্তনদুখানি তাদের সর্বোচ্চ শীর্ষে দুটি লালচে বৃন্ত নিয়ে । নিঃশ্বাসে প্রশ্বাসে তোমার বুক

ওঠে – নামে ।
“আহ …!” আমি প্রায় গুঙিয়ে উঠি বালির বিছানায় তোমার অর্ধনগ্ন দেহ অবলোকন করে , ময়াল সাপের মতো তোমার সুগঠিত কৃশ কোমরটি অল্প বেঁকে গেছে যেন, মাথার বিনুনিটি গলার উপর দিয়ে এলিয়ে পড়েছে । কনুইয়ে ভর দিয়ে আধশোয়া হই তোমার পাশে । আস্তে আস্তে দুটি হাত তুলে আমি তোমার নগ্ন স্তন দুটি স্পর্শ করি । অনুভব করি তাদের গঠন, আকার, তাদের উত্তপ্ত জীবন্ত উপস্থিতি ।
এবার আস্তে আস্তে তর্জনী দিয়ে আমি তোমার স্তনের বৃন্ত দুটি নারতে থাকি । ক্রমশই তীক্ষ্ণ থেকে তীক্ষ্ণতর হয়ে উঠতে থাকে সে দুটি । “উম্ম.. !” তুমি মৃদু ককিয়ে পিঠটা সামান্য বেঁকিয়ে তোলো ।
এবার আমি তোমার ফর্সা দুই স্তনের তীক্ষ্ণ হয়ে ওঠা দুই বৃন্ত তর্জনী ও বুড়ো আঙ্গুলের মাঝে চেপে ধরে পাক দিয়ে মুচড়ে দিই, তারপর আমার দুটি থাবায় তোমার সুডৌল নগ্ন স্তনজোড়া ধরে নিবিড়ভাবে চাপ দিই , আরামে আবার ককিয়ে ওঠো তুমি যখন আমার দুই তালু ও দশ আঙুল বুকের নরম তুলতুলে গ্রন্থিদুটোয় গভীরভাবে বসে যায় ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
“আহ অনি..” তুমি অস্ফুটে শীৎকার করে উঠে দু-হাতে বালি মুঠো করে ধর ।

তোমার কচি, নরম শরীরের স্বাদ পেয়ে যেন একশটি সিংহ গর্জে উঠছে আমার মধ্যে । এই মুহূর্তে কি যে সুন্দরী লাগছে তোমাকে! মিষ্টি গালদুটোয় অল্প লালের আভা, নরম বিনুনীটি গলার ফর্সা নগ্ন চামড়ার উপর দিয়ে একটি কালো কেউটের মতো পাশে এসে লুটিয়ে আছে,.. তুমি বাধ্য মেয়ের মতো বিছানায় চিত্ হয়ে শুয়ে দু-হাত দু-পাশে এলিয়ে দিয়ে নিজের সুগঠিত নগ্ন বক্ষদুটি আমার শক্তিশালী থাবা-কর্তৃক পিষ্ট হতে দিচ্ছো । যেন তুমি জানতে আমাদের মানসিক ভালবাসার এটাই একদিন অনিবার্য পরিণতি হয়ে দাঁড়াবে শেষ অবধি !
তুমি একটু সরে গিয়ে বালির বিছানায় উপুর হয়ে শুলে । আমি তোমার উপুর হওয়া শরীরের উপর উঠে আসি । তারপর লোভ সামলাতে না পেরে উঁচু হয়ে থাকা ফর্সা দুটি নগ্ন নিতম্বে নিজের পুরুষাঙ্গটি বোলাতে থাকি , তারপর ডলতে থাকি নিজের শক্ত দন্ড তোমার নরম তুলতুলে নিতম্বজোড়ায় , আরামে শিরশিরিয়ে উঠে ঘরঘর করে উঠি আমি !
“উমমমম..” ভীষণ আদুরে স্বরে গুমরে উঠে তুমি নিজের নরম ফর্সা নিতম্বে আমার রগড়াতে থাকা পুরুষাঙ্গে নিতম্ব আরও ঠেলে দিয়ে বলে ওঠো - “কী হচ্ছে অনিইই... ঢোকাও নাআআ... অআউউউউউহহহহঃ!!!”
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
তোমার কথা শেষ হবার আগেই নিতম্বের খাঁজ বরাবর নেমে তোমার উত্তপ্ত যোনির মধ্যে এক ধাক্কায় পুরুষাঙ্গ ঢুকিয়ে দিতে ভীষণ শীত্কার করে ওঠো তুমি দীর্ঘ আপ্লুত স্বরে ।

“অহাহঃ... আআআহঃ..” তোমার অত্যন্ত চাপা , নরম-উত্তপ্ত যোনির সংক্ষিপ্ত অলিন্দের মধ্যে নিজের পুরুষাঙ্গ আমূল ঢুকিয়ে আমি পরম আবেশে গলতে গলতে তোমার নগ্ন শরীরটির উপর শুয়ে জড়িয়ে ধরি তোমাকে ।
-“উউঅঃ…..মম” গুমরিয়ে ওঠো তুমি “অনিইইই..”
-“হ্র্ম্ম্ম” নিবিড় আরামে মন্থন করতে থাকি তোমার একুশ বছরের নরম তনুটি । তোমার নরম ঘাড়ে মুখ গুঁজে তোমার চুলের সুগন্ধি ঘ্রাণ টানতে টানতে, তোমার উত্তপ্ত আঁটো যোনির অভ্যন্তরে লিঙ্গ ঠাসতে ঠাসতে এবং তোমার নরম-উত্তপ্ত নগ্ন তনুটি নিজের শরীরের তলায় পিষ্ট করে করে তোমাকে মন্থন করতে করতে যেন সুখের সাগরে ভাসতে থাকি আমি ।
“উহ – আম – আহঃ – আহম – উম -আঃ..” মন্থনের প্রতিটি ধাক্কায় ধাক্কায় সুখোদ্দিপ্ত শব্দ করে গোঙাতে থাকি দু’জনেই । যৌনমিলনের অপার্থিব সুখে যেন হিল্লোল উঠছে দুটি শরীর থেকে । সিংহ বিক্রমে মন্থন করতে থাকি তোমাকে । তোমার ভীষণ উত্তপ্ত অগ্নিদিপ্ত যেন যোনিটি কামড়ে ধরেছে আমার পুরুষদন্ডখানি,.. প্রতিটি মন্থনে যেন আমার পুরুষাঙ্গটির সমস্ত নির্যাস-সমূহ নিংড়ে নিতে চাইছে তোমার ভুভুক্ষু যোনিটি । আমি অনুভব করছি মন্থনকালীন আমার শিশ্নস্থান ও তলপেট জুড়ে তোমার সুঠাম নরম নিতম্ব পিষ্ট হবার আরামদায়ক অনুভূতি । তারপর অনিবার্যভাবেই ধীর, কিন্তু ছুরিকাঘাতের মতো তীব্র একেকটি তীব্র ধাক্কা দিয়ে দিয়ে ঝলকে ঝলকে বীর্যস্খলন করতে থাকি আমি আমার প্রেয়সী মহুলের আঁটো-সাঁটো যোনির গহিন অভ্যন্তরে । তুমিও “উমমমমম... আহম্ম্ম্ম..” শীৎকার করে বালির বিছানায় কপাল চেপে ধরে পিঠ উপর দিকে ধনুকের মতো বেঁকিয়ে তুলে তোমার নিম্নাঙ্গে আমার নিষ্ঠুরতম ধাক্কাগুলি নিতে নিতে বোধহয় অনুভব করো তোমার যোনির অভ্যন্তরে গরম, টাটকা বীর্যের ঝলকে ঝলকে নির্গমন । খামচে ধরো তুমি বেলাভূমির বালি, দু-হাতে । -“উম” পরম আহ্লাদে তোমার নগ্ন কাঁধের সুডৌল ভাঁজে চুমু খেয়ে চোখ বুজি আমি তৃপ্তির অবর্ণনীয় সুখে ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#19
তিন

এইসব সাত-পাঁচ ভাবতে ভাবতে হঠাৎ আমি উপলব্ধি করলাম মহুল আমার হৃদয়ে অনেকখানি জায়গা দখল করে নিয়েছে । ওকে আমি জীবনের চাইতেও বেশি ভালোবেসে ফেলেছি । যদিও রক্তিম বন্ধু তবুও মহুলকে আমি ওর কাছ থেকে ছিনিয়ে নেব । মহুলকে আমার হৃদয়ে মিশিয়ে ফেলব যাতে স্বয়ং মৃত্যুও কখনো আমাদের আলাদা করতে না পারে ।
রক্তিমকে আমি এখন থেকেই ঘৃণা করতে শুরু করলাম । ওর এই অনুপস্থিতিই এখন আমার একান্ত কাম্য , তাহলেই আমার মহুল সোনাকে আমি কাছে পাব । সুযোগ তো আছেই । এই সুযোগটাই আমি কাজে লাগাতে চাই , আমি এর সদব্যবহার করব। মহুলের প্রেমিক হওয়ার কোনো যোগ্যতাই রক্তিমের নেই। রক্তিমের মত ক্যাবলাকান্ত , গোবেচারা , বেরসিকের মধ্যে মহুল কী দেখেছে , কী পেয়েছে কে জানে ? ওর ভুল আমি ভাঙাবই ।
প্রেম-ভালোবাসার ব্যাপারে মেয়েদের একটা বিশেষ ফর্মুলা আছে। সেটা হল টি,ডি,এস,এইচ অর্থাৎ টল,ডার্ক,স্মার্ট,অ্যান্ড হ্যান্ডসাম। এসব গুণ বা ঐশ্বর্যই আমার আছে । আর আছে ঝকমকে রুপোলি তবকে মোড়া মালটি ন্যাশন্যাল ব্যাঙ্কের চাকরি।
ঠিক করলাম , আমি আজই মহুলের বাড়ি যাব । রক্তিম মুম্বাই থেকে আমায় একটা চিঠি লিখেছে । তার সঙ্গে মহুলকে একটা প্রেমপত্রও পাঠিয়েছে । ওকে দেবার জন্য । মহুলের বাড়ির ঠিকানায় সরাসরি চিঠি দেওয়ার অনেক অসুবিধা আছে তাই । এটা মহুলের সঙ্গে দেখা করার একটা দারুণ সুযোগ। আজই কিছু একটা করতে হবে । মহুলকে আমার চাই…ই ।

[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
চার
 
‘মহুল এটা রক্তিম পাঠিয়েছে’। চিঠিটা ওর দিকে বাড়িয়ে বললাম।
-‘আপনাকে ও কিছু লেখেনি’? চিঠিটা নিতে নিতে মহুল বলল । ওর মুখ খুশিতে ঝলমল করছে ।
-‘লিখেছে । তোমায় কী লিখেছে পড়বে না ? আমায় শোনাবে না?’
-‘পরে পড়ব । আগে আপনার জন্য চা করে আনি’।
মহুল ঘর থেকে বেরিয়ে গেল । আসলে ও অন্য ঘরে গিয়ে চিঠিটা পড়বে ।
রক্তিম মহুলের চাঠাটা একটা আলাদা মুখবন্ধ আলাদাভাবে দিয়েছে । ইচ্ছে করলে জল দিয়ে আঠা খুলে পড়তে পারতাম । আবার আঠা দিয়ে জুড়ে দিলে মহুল বুঝতেই পারত না । কিন্তু ব্যাপারটা আমার ভদ্রতায় বাধে এবং অবশ্যই রক্তিমের ন্যাকান্যাকা বিরহ ব্যথার বিবরণলিপি পড়ার মত উৎসাহ এবং ধৈর্য আমার নেই । তাই এটা আমি করিনি ।
এটা মহুলের নিজস্ব ঘর । ওর পড়ার টেবিলের ওপর দেখি একটা লাল রঙের ডায়েরি । এটা নিশ্চয়ই মহুলের ডায়েরি এবং এই ডায়েরিতে মহুল নিশ্চয়ই তার গোপন কথা লিখে রেখেছে । ওর নিজস্ব জগতে আমার নাম আছে কী ? অদম্য কৌতুহল নিয়ে ডায়েরিটা তুলে নিলাম ।খুললাম ডায়েরিটা । গোটা গোটা সুন্দর অক্ষরে ও লিখে গেছে রক্তিম আর ওর কথা । হঠাৎ ডায়েরি থেকে একটা ফটো পড়ে গেল । তুলে দেখি সেই ফটোটা । ফটো থেকে আমার মাথাটা মহুলের নরম হাতের সুচারু আঙুল , কাঁচি দিয়ে সুনিপুণভাবে কেটে বাদ দিয়েছে । ওর ঘুঘু পাখির মত কোমল বুকের তলায় হৃদয় এত কঠিন ? ওখানে কী এতটুকুও ভালবাসা নেই আমার জন্য ?
আমার ব্যক্তিত্বহীন কবন্ধ শরীরটার পাশ রক্তিমের বোকা বোকা দৃষ্টি হঠাৎ যেন বুলেটের মত ছুটে এসে আমার বুকে আঘাত করল । যেন সেই অভিঘাতেই শরীরে একটা ঝাঁকুনি লেগে ডায়েরিটা হাত থেকে টেবিলের ওপর পড়ে বন্ধ হয়ে গেল । একটা ঢোঁক গিললাম । মুখের ভেতরটা ভীষণ তেতো লাগল । পরাজিত আমি মাথা নিচু করে পালিয়ে এলাম মহুলের সঙ্গে দেখা না করেই ।
মহুল আমাকে চড় না মারলেও আমার গাল জ্বলছে । আয়নায় মুখ না দেখলেও আমি জানি আমার মুখ এখন অপমানে কালো হয়ে আছে । এ মুখ লুকিয়ে রাখার মতো কোনো জায়গাও বোধহয় এ পৃথিবীতে নেই ।
[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)