Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica রুপান্তর by janveera
#1
রুপান্তর



রাশুর নাম যে কি সে নিজেও তা জানেনা, কারন ওর বাবা মা নেই, যুদ্ধের সময় পাক বাহিনীর বধ্যভুমি থেকে মা বাবার রক্তাক্ত মৃতদেহ সরাতে গিয়ে দেড় বছরের রাশু তখন চিৎকার দিয়ে উঠেছিল, গ্রামের মাতবর রইস লস্কর তখন এই রাশুকে ওর বাড়িতে নিয়ে যায় সেই অবধি রাশু সেখানেই আছে। রাশুর ভাগ্য ভালো যে সেই বছর রইস পত্নীর যে মেয়েটা হয়েছিলে তা তিনমাসের মাথায় সংগ্রামের এই পরিবেশে ডায়রিয়া হলে পরে মারা যায়, রইস পত্নীও চোখ বন্ধ করে স্তনের বোটা রাশুর মুখে ধরে দিয়েছিল, রেশমা মারা গেছে তখন মাত্র সাত দিন, রেশমার দুধ পুরোটাই রাশুর ছিল যেন বিধাতার লিখা। বধ্যভুমির নিহত লোকেরা আসলে এখানকার ছিলনা, পাক আর্মিরা ধরে নিয়ে এসেছিল অনেক দূর থেকে। শেষতক যাদের কে আর কাজে লাগানো যায়নি তাদেরকেই মেরে ফেলেছিল এই কেওড়া তলায়।

রাশু এখন বলা চলে লস্কর বাড়ীর তস্কর। বড়মা ওকে রেশমার নামের সাথে আদর করে রেশু ডাকত সেই ডাক কালে মানুষের মুখে রাশু। খুব যে আদর করে ওকে সবাই তা না, তবে কেন জানি লস্কর বাড়ীর বড় গিন্নীমা মমতাজের নয়নের মনি, রাশুকে একমাত্র শাশন মনে হয় গিন্নীমাই করতে পারে। আর রাশু একমাত্র উনার কথাই শুনে। স্কুলে পাঠানো হয়েছিল, পড়া লেখা ভালো লাগে না, মারামারি নিত্য অভ্যাস, রইস লস্করের কাছে হেডমাস্টার এর বিচারের জ্বালায় ওকে রইস মাতবর স্কুল ছাড়িয়ে এনেছিল। রাশু তো মহা খুশী। কর্তা ওকে বাড়ীর রাখালদের দলনেতা বানিয়ে দিয়েছিল। রাশু যেন আকাশের চাঁদ হাতে পেল, সারাদিন মাঠে , এর গাছ হতে, নয়তো ওর গাছ ফল পার, ডাব খাও। কাঠাল ভাংগো। তারপরেও কেন জানি গিন্নীমার আদরে মমতায় আবার রাশু স্কুলে যেতে শুরু করল। স্কুলে সাপ্তাহিক বন্ধের দিনে পাড়া, সারা এলাকা দাপিয়ে বেড়ানো ওর কাজ, রাশুর শরীর দেখতে দেখতে তরতরিয়ে একটা বুনো ষাড়ের মত হয়েছে। বুকের পাজরের হাড়গুলো যেন পাথর কেটে কেটে তৈরী, কিন্তু তার হাতের পেশী, কবজি, তলপেট, উরু সব যেন এক রেখায় একটী সলিড তক্তার মত সোজা মজবুত। আঙ্গুল সব যেন একটা পেটানো ধাতব অংগ। সারা বেলায় হয়তো গায়ে একটা গামছা নয়তো সান্ডো, আর একটা লুংগি।
সবে নাকের নীচের লোমগুলো মজবুত হতে শুরু করেছে। গিন্নীমা মমতাজ বেগমের পিঠ ডলে যখন দিত প্রায়ই ধমক দিয়ে বলতে হয় রাশুকে -বগলের লোম এত লম্বা হচ্ছে কেন, বটতলায় কানুশীলের কাছে গিয়ে কামিয়ে আনা যায় না ?? গিন্নীমা টাকাও দেয় কিন্তু রাশু দিব্যি অন্য কিছু খেয়ে টাকা শেষ করে, বগলের লোমে গিন্নীমার সমস্যা কি জানেনা। কিন্তু বড়মা যখন ওর সামনে পিড়িতে বসে মাথায় এলুমিনিয়ামের মগ দিয়ে পানি ঢালে তখন বড়মার ফর্সা হালকা লোমে ঢাকা ভেজা বগল রাশুর খারাপ লাগে না, কিন্তু সে তো বড়মার মত এত ফর্সা না। আর বড়মা গোসলের পড়ে অবলীলায় রাশুর সামনে বগল তুলে পাঊদার দানির পাফ হতে পাউডার লাগায়, ছোট বেলায় রাশুকেও লাগিয়ে দিয়েছে, কিন্তু রাশু এখন খুব বেয়াড়া হয়ে গেছে, এটা বড়মাও অভিযোগ করে, যেমন আগে রাশু বড়মার সাথে গোসল করত, ইদানিং বছর দুয়েক হল সে বাড়ীর সামনে পুকুরে সাঁতরায়, গোসল করে, তাই অগত্যা পিঠ আর ঘাড় ডলার লোক হিসাবে কাজের বেটি বাতাসীকেই ডাকতে হয়।
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বন্ধের দিন স্কুলে নেই। তাই আজকে ওর বগল কামাবে, সিদ্ধান্ত নিল। একপাট এলাকা দাবড়িয়ে রাখালদের সাথে লস্কর বাড়ীর অন্দর মহলে, ঢুকে সোজা গিন্নীমার ঘরের পর্দা সরিয়ে ভিতরে ঢুকল। এর বহু আগেই কর্তা রইস লস্কর গঞ্জে চলে যান। ঘরে ঢুকে দেখল গিন্নীমা পালঙ্কের উপর শুয়ে আছে। গায়ে ব্লাউজ নেই, মাথার চুল গোটানো। পিছনের দক্ষিনের জানালা খোলা তারপরেও বাতাসী তালপাতার পাখা নিয়ে মাথার পাশে বসে বাতাস দিচ্ছে,
মুক ফচকে বাতাসী হেসে বলল-আইছেন নবাবজাদা।

রাশু পারলে এই বেডিরে একটা আছাড়া দিতে পারত, সেইরকম দৃষ্টি নিয়া রাশু তাকাইল শুধু। রাশুর চাহনিতে বাতাসী মুখ ঘুরিয়ে গিন্নীমার মুখের দিকে তাকিয়ে রইল।
ওই ওরে কিছু কইস না, বাতাসী।
-
তা রাজপুত্তুর কিয়ের লাগিন আইছেন, গিন্নীমা পান চিবিয়ে যাচ্ছে। পিঠের নিচে বালিশটা দিতে গিয়ে একটু উচু হলেন, চুলগুলো খোপা করতে লাগলেন, গিন্নীমার মোটা ফর্সা হাত, বেশ কয়েকদিন আগের কামানো বগল, বয়সের কারনে অত লোম নেই কিন্তু হালকা বেশ ফিরফিরে,গরমে স্যাতস্যতে হয়ে আছে, কাপরের আড়ালে অনেক বড় বুকের দুলুনি ওঠে, এটা রাশুর অনেক চেনা দৃশ্য কিন্তু এতে রাশুর খুব একটা নজর আকৃষ্ট করেনা, কারন শত হলেও বড় মা তার মা, তার বুকের দুধ খেয়েছে, যদিও রাশু তার জন্ম বৃত্যান্ত জানে পুরোটাই। সে রইস লস্কর বাড়ীর রক্তের কেউ না।

বড়মা টাকা দেও?
কি করবেন।

নাপিতের কাছে যামু।
জ্বী না আর দিতাছি না, আফনে নাপিতের কাছে কয়বার গেছেন কইয়া টাকা নিছেন হুনি ??
এই বার সিনেমা দেইখ্যা টাকা ডি শেষ করব দেইখ খালা।বাতাসী ফোড়োন দিল। রাশু আবার বাতাসীর দিকে তাকায়া মন চাইল ওরে একটা চটাকানা দিয়া কানের তালা ফাটায়। বাসাতী রাশুর চাইতে না হইএলো দশ বছরের বড় হইব। রাশুর মেজাজ গেছে খারাপ হইয়া।

দিলে দিবা , না দিলে না দিবা, প্যান প্যান কইর না তাইলে বটতলা যাওনের লাগি। বলেই রাশু হন হন কইরা বাইর হইয়া গেল
ওই রাশু লইয়া যা বাবা আমার। যাইছ না। দিলি তো পুলাডারে বিগড়াইয়া।
যাক ওই আবার চাইব। খালা তুমি এরে এত আদর কর কেন, মাথায় উঠছে। রিফাত ভাইজান, আবিদা আফারেও তুমি এত আদর কর না।
নারে এইডা আমার চোখের মনি রে, দেড় বছরের রাশুরে যখন আনছিল কেওড়া তলা থাইক্যা, ওর ওই টে টে কান্না ডা এখনো আমার কানে ভাসে, বুকের মধ্যে জড়াইয়া লইছিলাম।
কেমন মা বাবা না জানি আছিল। তুই দেখছস অর বডিডা, একটা সিংহের মতন না !!! শয়তানডারে কত্ত কই, একটু তেল সাবান দিয়া থাকতে কথা শুনলে তো।
খালা, বুক চওড়া, কোমর চিক্কন, পক্কীর বাপের লাহান, এই রহম বডির বেডারা খালা খুব খেইল পারে। বলেই বাতাসী ফিক ফিক করে হেসে উঠল।
হইছে তোমার পক্কীর বাপের কাম আর আমারে হুনানী লাগব না, দরজাডা বন্ধ কইরা অহন শইল ডা একটু টিপ্যা দে। আমি বুড়া হইয়া গেছি হেই মিয়া তো গঞ্জে আরেক বিবিরে নিয়া ভালাই থাহে। মমতাজের বুক ফুটে দীর্ঘশ্বাস বের হয়ে আসে।
কেন শইল্যে গরম লাগজে খালা- সিংহরে দেইখ্যা।
ধুরুজা, নডী। হেয় আমার পুলা না ! আমার দুধ খাইছে না, পেডের পুলার চাইতেও ছোড
কেন তাইলে পিঠ ডলাও, পাও টিপাও, তো পারতো... পেডের তো আর না। হেইদিন দেহলাম পাশের পাড়ার করিম ব্যাপারীর বউ তুমার চাইতেও কত বড়, লজিং মাস্টার রে দিয়া চরাইল আমি নিজে দেখছি জানলার ফাক দিয়া।
কস কি মাগী ??
ফিক ফিক কইরা বাতাসী মমতাজের ঘার টিপতে লাগল।

খালা। দেখলাম তো, পোলা তো বেশি বয়সের না, তোমার রাশুর বয়সেরই মেট্রিক নাকি দিব এই বছর।
কি দেখছস ??
আর কইয় না খালা, অই টুকুন পোলা অই রহম মোডা বেডিরে দেখলাম একবার উপুর কইরা , একবার পিছন দিয়া, আর বেডিও ছিনাল আছে, অই পুলার মাঙ্গের (যোনি) রস মাখা ধোনডাও দেখলাম চুইস্যা দিল।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
ওয়াক- বড়মা বমীর শব্দ করে উঠল।

তোমার রাশুও এইরহম খেলোয়ার হইব, হের যে বডি। তুমি হেরে হাত ছাড়া করনা না দেইখ্যা, আর নাইলে কবে আমি ওরে গিল্যা খাইতাম।
বড়মা ঝকিত চাহনি দিয়ে বাতাসীরে সবাধান করে দিল
ওই মাগী, আমার রাশুর দিকে নজর দিবি না কইলাম এরুম হুনলে তরে বাঁশ ঝারের পিছে জ্যান্ত পুইত্যা ফালামু।
পরক্ষনেই বাতাসীর ভয় কাটাতে বড়মা বলে
কেমনে পারছ তোরা?? মনে যে চায় না, তা না, কিন্তু রইছ্যা তো হেইহানে ঢাইল্যা আইলে আর এক সপ্তাহ খবর থাহে না। মমতাজ বেগম রইছ লস্করের ছোড বউ এর কথা বলল।
তুমারে না খালা যে তুতা কবিরাজের ঔষধ টা দিলাম হেইডা খাও না??
না।

হেইডা খাও। আমি খাই, পক্কীর বাপেও খায় মাঝে মাঝে, যেইদিন খাই হেইদিন আমরে সারা রাইত ধইরা করে। খালুজানেরেও খাওয়াইয়া দিও।
ধুর মাগী এই ঢেমনারে দিয়া হইবো না। কিন্তু মানুষ পামু কই রে মাগী।
হেই কারনেই তো কই, এক্কেরে কচি যোয়ান পোলা বেইক্যা যাওনের আগেই কবজায় লইয়া লও, সারা জীবন আর তুমার কষ্ট করা লাগবো না। হুনছি পক্কির বাপে হেরে খারাপ মাগীগো ডেরায় আইতে যাইতে দেখছে।
কস কি ?? আমার রাশু অইহানে যায়।
হেইডাই তো কইল পক্কীর পাবে।
নাহ এমনু তো হইতে পারে হেই যহন বিরি, হুক্কা টানে হেইহানে গেল একটু।
বাতাসী দেখল এত অগাধ বিশ্বাস রাশুর উপরে উল্ডা আজকার আবদার টা না জানি বেহাত হয়, তাই চুপ কইরা সায় দিল- খালা হইতে পারে।
হইছে মাগী, অহন শইল টিপ।
খালা, আজগা পাঁচটা ঠেহা লাগব, পক্কীর বাপের রিক্সার বলে কি ভাইজ্ঞ্যা গেছে।
আইচ্ছা দিমুনে।
বাতাসী খুশী মনে দরজা লাগাতে গেল।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
রাশুর মেজাজ টা খিচরে গেল এই বাতাসী মাগীডা না থাকলেই বড়মার কাছ থেকে টাকা নিতে পারত আজকে সে সাফ সুতর হইতো যাক এখন রাশুর ভাবনা, কারো বাড়ীর শুপারি পেরে দিয়ে হলেও টাকা কামাবেই, নাপিতের কাছে যাবেই এই এলাকায় আবার অনেক উচু সুপারি গাছে একমাত্র রাশুই উঠতে পারে মহিলারা তারে জোর করে গাছে উঠায় আর এক দুই টাকা যা পারে দেয়, রাশুর এতে আপত্তি নাই, সেই সাথে গাছে থাকার সময় লুঙ্গীর কোচরে যদি কিছু সুপারি সরিয়ে নিয়ে বাজারে বিক্রি করে দিতে পারে তাইলে তো তার কেল্লা ফতে এই সপ্তাহের সিনেমার টাকাটাও হাতে চলে আসবে এখন গ্রামের এই দিকের সব সুপারি গাছ তার পারা হয়ে গেছে

গায়ের * পাড়া যাকে এলাকায় বাংগাল পাড়া বলে সেদিকে যাওয়ার কথা রাশুর খেয়াল হল। অইখানে অনেক মাসী আছে, বিশেষ করে বড়মা বান্ধবী অনুমাসি।
অনুমাসির স্বামীও যুদ্ধের সময় মারা যায়, এক ছেলে আর মেয়ে, মেয়েকে ইন্ডিয়া বিয়ে দিয়ে দিয়েছেন। ছেলে থাকে ঢাকায়। চাকরী করে, এখনো বিয়ে করেনি। মাসির বাড়ী টা অনেক বড়,অনেকগুলি ঘর। আসলে এখানে সব ভাই জ্ঞ্যাতী গোষ্টী একসাথে। অনুমাসির একতলা বাড়ী কিন্তু অনেকদিন চুনকাম হয় নি, বাড়ীর পিছনে বড় দিঘী, তার চারপাশেই সুপারী গাছ। বাড়ীতে সুনসান নিরবতা, বাড়ীর গেটে দাড়িয়ে মাসী মাসী বলে ডাক দিয়েও কোন সাড়া পেল না, পাশের বাড়ী থেকে মনি দার বউ কে দেখা গেল বাচ্চা কোলে নিয়ে, বারান্দার সামনে। রাশুকে দেখে ভিতরে চলে গেল। বাংগাল পাড়ায় রাশুর বেশী আসা হয় পুজোর সময় যতীন, মনারা থাকে তখন মজা হয়, আর এমনিতেই সম্পর্ক স্বাভাবিক, * মুসলামান খুব একট বিভেদ নেই, পুরনো বিল্ডিং এর ফাক দিয়ে সরু রাস্তা দিয়ে একাবারে পিছনের পুকুর ঘাটে রাশু চলে এল, ঘাটে অনুমাসি চালনে কাটা শাক ধুচ্ছে।
-
মাসি কি কর? বলে রাশু জানান দিল, এত ডাকলাম শুননা।

অনুমাসি রাশুর কথা শুনে, সোজা হয়ে দাড়াল। সাদা থান গায়ে, বড়মার মতই প্রায়ই ব্লাউজ ছাড়া থাকেন। কাপড় ঠিক করতে গিয়ে মাসির বড় ফর্সা ধবধবে ঝুলে যাওয়া দুধ, পাকা পেপের মত , দুলছে যেন কাপড় ঘাড়ের উপর দিয়ে চালানোর সময় বড়মার মতই ফর্সা পরিষ্কার বগল। মাথার চুল কাচাপাক, বড়মারও পেকেছে চুল।
-
কিরে রাশু তুই এতদিন পরে। তরে কত খুজছি, তর মায় কেমুন আছে ?? মাসি পান খাওয়া লাল টুকু টুক দাঁত হালকা মেলে দিয়ে হাসতে লাগল।

ইতিমধ্যে মাসির পাশের বাড়ির ভাসুর পোর বউ, মনিমালা বৌদি, যাকে সবাই মনি বৌদি বলে এসেই রাশুকে জিগ্যেস করল
-
কিরে রাশু তুই এদ্দিন আস নাই ক্যান।

কেন তুমরা কোন খবর দিস !!
তরে আবার খবর দেওন লাগে নাহি, তুই তো আগে দিনে পাঁচ বার কইরা আইতি। বলেই মনি বৌদি একটা ইশারা দিল, যেটা বুঝতে রাশুর ক্লোন অসুবিধা হল না, অনুমাসিও ঠোঁট চিপে হেসে দিল। আসলে মনি বৌদির ভাসুরের মেয়ে ছিল শুভ্রা গত মাসে বিয়ে হয়ে গেছে অল্প বয়েস, রাশু যে তার টানেই এদিকে আসতো তা অনুমাসি সহ সবাই জানতো।

কাকী আমি রাশুরে নিয়া গেলাম, কয়েক ছরা সুপারী পাড়াই, শুনে ওর মনটা ফিক করে উঠল যাক, কিছু সুপারী সরিয়ে কিছু পয়সা দিলে বেশ কয়েকটা টাকা হবে রাশু আসলে যেচে কাজ করে দেওয়ার কথা বলতে লজ্জা পায়। অনুমাসি ওর বড় মাকে বলেছে যে যে রাশুকে দিয়ে এরকম কাজ করায়, বিনিময়ে টাকা পয়সা দেয়, এতে বড়মা কিছু মনে করেনি, এটা রাশুর একটা দুরন্তপনারই অঙ্গ ধরেই নিয়েছে। কি করবে নিজের ছেলে মেয়ে তো সব বড় বড় হয়ে দূরে থাকে, এইটাকে তো এখনো বাড়ীতে পাওয়া যায়। থাক পাড়া দাপিয়ে যদি তবুও কাছে থাকে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#5
-মনি তর কাজ শেষ হইলে রাশুরে আমার গাছে তুইল্যা দিস। বলে অনুমাসি বাড়ীর ভিতরে চলে গেল। মাসির পরনে ছায়া নেই, থলে থলে শরীর, বড়সর পাছার দাবনা দুলছে, হাটার তালে থেকে থেকে ঝাকি, রাশুর সমস্ত শরীর শির শির করে উঠে।


প্রতিটা বাড়িতে উঠে রাশু আস্তে করে চারপাঁচটা শুপারী সে ছিড়ে লুংগীর কাচায় লুকিয় রাখে। এটা করার আগে সে অদ্ভুত এক কাজ করে চালাকী করে, ওর কোমরে পিছনের কাছা এত ছট করে যে ওর পিছন থেকে অন্ড কোষ প্রায় বেরিয়ে থাকে, এবার সে একটু সাহসী হয়ে লম্বা মাথা কাটা ধোনটা ফাক দিয়ে বের করে রাখে, এটা গনেশ পাড়ার শামসুর বুদ্ধী কারো গাছের কিছু চুরি করতে চাইলে, নিচে দাঁড়ানো মহিলাদের সরানোর কৌশল- শিখিয়ে দিয়েছিল রাশুকে। এতে মহিলারা লজ্জায় বাড়ীর ভেতরে চলে গেলে আচ্ছা মত তখন সুপারি বা ফলগুলোকে ঢিল দিয়ে দূরে কিংবা কাপড়ে লুকিয়ে রাখা যায়। এবারো টাকার প্রয়োজনে রাশু তাই করল। মনি বৌদির গাছে উঠে এটা করার সময় দেখল মনি বৌদি উপরে কয়েকবার তাকিয়ে লজ্জায় পাশের অনুমাসির বাড়ীতে চলে গেল, মনি বৌদির সুপারীর ছড়াগুলি বারান্দায় রেখে যখন অনুমাসির বাড়ীতে যাচ্ছিল তখন দুবাড়ীর দোপেয়ে রাস্তাতে দেখা হলে মনি বৌদি মুচকি হেসে বলছে
-
রাশু তুই অনেক ফাজিল হইছস, রাখ তর বড়মা রে জানানি লাগবো।

কেন আমি আবার কি করলাম বৌদি।
বৌদি কোন উত্তর না দিয়ে বলল, যা যা অনুকাকীরটা পাইরা দে। মনে মনে রাশু হাসতে লাগল, জানে এই কথা কইব না।
সব জায়গায় সফল হলেও সে অনুমাসির বেলায় সফল হতে পারল না। বিচি বের করে ধোন বের করেও দেখল, উহু অনু মাসি সরে না, হায় হায়, তাইলে কেমন টকিজের টিকেট হবে, সবেমাত্র দেড় গন্ডা অতিরিক্ত সুপারি সরাইছে। তার পরেও রাশু সাহস করে
মাসি তুমি গিয়া কাম কর ? আমি পাইরা আনতাছি।
না না আমি গেলেগা তুই কাঁচা ছড়া পারবি, আমার সর্বনাশ করবি, তরে সেই যে ছড়া দেখাইছি সেইগুলাই পারবি। হ্যা অইটা পার।
হইছে রে মাগী আজকা যাইবো না। হুদাই ধোন বিচি বাইর কইরা লাভ হইল না। ঝুকি নিয়া রাশু টুপ কইরা চাইরটা পাকা সুপারি নিজের কাচায় গুজিয়ে রাখল।
গাছ থেকে নেমে ভেতর বারান্দায় অনুমাসিকে সুপারির ছড়া বুঝিয়ে দিয়ে যেই বলল
মাসি আমি যাই।
রাখ অনুমাসির কড়া গলায় রাশু ভয় পাইল। এরকম তো হয় না।
কোঁচড়ে কয়টা লুকাইছস?
কি কইতাছ অনুমাসি, আমি এইরহম না।

অনুমাসি কাছে এসেই কপ করে ধরে ফেলল রাশুর কাছার অই জায়গাটা হ্যা শক্ত গুটিগুলা।
এই গুলা কি ?? চালাক হইছ, না ?? ধোন , বিচি দেখাইয়া মহিলাগোরে সরাইয়া তুমি সুপারি মার !!! না?? এই বদমাইশি তুই শিখলি কবে থিক্যা?? ? মনি আমারে কইয়া গেছে।
এতক্ষনে রাশু বুঝল অই মনি বৌদি মাগী হাসি হাসি মুখে ওরে গুয়া মেরে গিয়েছে।
রাশু পরাজয় স্বীকার করে বলল, নেও মাসী। তুমার গাছের মাত্র চাইরটা বাকীগুলা মনি বৌদির।
অনুমাসি ছাড়ার পাত্র নয়, এই তরে আমরা টাকা পয়সা দিতাম, তুই চুরি করলি কেন ??
আজগা একটু বেশী টাকার দরকার। তাই ভাবছিলাম।

কি করবি ? সিনেমা দেখতী?
না

তাইলে গাঞ্জা খাইতি?
না।

তাইলে কি করতিনডী পাড়ায় যাইতি?? মাগো অনুমাসিড় মুখ এত্ত খারাপ আগে তো জানত না, রাশু ভাবছে।
না মাসি আমি ওইরহম খারাপ না।
তাইলে কেমন আপনে !! কি করতেন সাধু পুরুষ শুনি?- অনুমাসি মুখ ভেওংচি কেটে। গায়ের আচল দিয়ে কোমরে গিট্ট দিল, যেন এখন রাশুকে তক্তা বানাবে।
কস না ক্যারে ??
আরে নাপিতের কাছে যামু, বগল কামাইতে আর সুপার ম্যাক্স বলাকা ব্লেড কিনুম বাল কামাইতে- এই দেহ। রাশুর মেজাজ গরম হয়ে গেল।রাশু রাগের চোটে একটানে ওর লুঙ্গি কোমরে কাছে ফেলে দিল।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
Waiting for next update
Like Reply
#7
অনুমাসি হয়ে গেল, রাশুর এই হঠাৎ কান্ডে। বিস্ময় কেটে যেতে নজর গিয়ে পরল রাশুর মাথা কাটা ধোনের উপরে, লম্বায় যেন একটা বড়সড় ধুন্দল ঝুলছে, বলা অবস্থাতেই এত্ত বড়, চোখ মোটা হয়ে যাওয়ার যোগার, আরেক বিস্ময় হল, রাশুর এই ধুন্দলের গোরায় না হলেও দুই ইঞ্চি উচু হয়ে আছে ঘন কালো বালে ঢাকা জঙ্গল।

অনুমাসি তাড়াতারী বারান্দার মেঝেতে হাটূ মুড়ে বসে রাশুর ধুন্দলের সামনে মুখ নিয়ে এল। বাবা কি বড় জিনিসটা , আবার কয়েকটি শিরা একবেকে গিয়েছে, এরকম মাথা কাটা জিনিস দেখেনি সে কখনো, স্বামীর টা ছিল এর প্রায় অর্ধেক, মাথায় টোপর ওয়ালা চামড়া। কিন্তু এইটুকুন ছেলে যার মুখের উপর অল্প ঘন লোম যেগুলো বড় হচ্ছে। এত্ত বড় !! তো আরো বড় হবে। অনুমাসি এক অদ্ভুত মন্ত্র মুগ্ধের মত হাত নিয়ে গেল ওটার উপরে, নরম ,সুন্দর গরম। কেমন জানি একটা পুরুষালী সোদা গন্ধ নাকের উপর টের পাওয়া যাচ্ছে, অনুমাসি খালি মুখ ফুটে বলল
-
সত্যি তো রে, এত বড় জংগল কিভাবে বানাইলি। অনুমাসির ফরসা হাতের ছোয়ায় কলো মোট মেটো সাপটা যেন একটু একটু নড়ছে, রাশুর জানি কেমন শির শির করে ভালো লাগছে, ওর অংগ টা একটু মাথা জাগিয়ে বেশ অনেকটা ফুলে উঠল। চট করে অনুমাসি সিদ্ধান্ত নিয়ে নিল। জিনিস হারানো যাবেন বিধবা শরীর, উপোষ, ভগবানই মিলিয়ে দেয়। কিন্তু ওকে ছাড়লে হবে না, আর এই সময় যে কেঊ চলে আসতে পার, বিশেষ করেমনি যে কোন সময় চলে আসে।

তাই দাড়িয়েই বলল এই লুঙ্গি পর তাড়াতাড়ি। লেংটা ভুত। রাশু লুংগী তুলে গিট দিল।
-
দেখ রাশু গেঞ্জী খুলে হাত উচু কর।

অনুমাসি দেখল সত্যি সেখানেও লোম অনেক বড়, নাকে একটা পুরুষালী ঘামের উৎকট গন্ধ পেল। নাহ আর নিজেকে কন্ট্রোল করা যাবে না।
অনুমাসি বলল।
-
শোন মনির টাকা আমাকে দিয়ে গেছে, আমিও তোর টাকা এখন দিব না, তোর ব্লেড কিনতে হবে না। সময় নিয়ে রাতে আসতে পারবি। তোর এই চুল আমি কামিয়ে দেব। বগলের নীচের সব লোম।

রাশুর লজ্জা কেটে গিয়ে এখন অন্যরকম সাহস কাজ করছে,
-
হ্যা এইটা কোন বিষয়। রাইতে চইলা আসবনে।

তোর বড় মা রে কি বলবি?
বড় মা জানে রাতে আমি সিনেমা দেখলে কামলা, মুনিদের সাথে থাকি অনেক সময়।

মাসীর চোখ চকচক করে উঠল, ফিস ফিস করে বলল- রাতে থাকতে পারবি?
হুম এটা কোন বিষয় না।

তাইলে এখন যা। রাতে আসবি। খেয়াল রাহিস কেউ যেন না দেহে। মনি শুইয়া পরে তগো মসজিদের আযানের আগেই।
তো এখন ওই টাকাটা দেও বিকালে ছবি দেখি।
ইস আমারে বোকা ভাবছস, না ?? অই টাকা দিলে আর রাইতে আইবি তুই ??? বরং রাতে টাকা নিয়ে কালকে দেখিস।
রাসু বের হইয়ে আসলেও উত্তেজনা এক কামনা শক্তি নিয়ে বাঙ্গাল পাড়া ছেড়ে নিজের বাড়ীর দিকে আসতে লাগল।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#8
চালিয়ে যান, আর কই?
[+] 1 user Likes surjosekhar's post
Like Reply
#9
sringgarok


বগলের লোমে গিন্নীমার সমস্যা কি জানেনা কিন্তু বড়মা যখন ওর সামনে পিড়িতে বসে মাথায় এলুমিনিয়ামের মগ দিয়ে পানি ঢালে তখন বড়মার ফর্সা হালকা লোমে ঢাকা ভেজা বগল রাশুর খারাপ লাগে না, কিন্তু সে তো বড়মার মত এত ফর্সা না


বড়মা গোসলের পড়ে অবলীলায় রাশুর সামনে বগল তুলে পাঊডার দানির পাফ হতে পাউডার লাগায়, ছোট বেলায় রাশুকেও লাগিয়ে দিয়েছে, কিন্তু রাশু এখন খুব বেয়াড়া হয়ে গেছে, এটা বড়মাও অভিযোগ করে, যেমন আগে রাশু বড়মার সাথে গোসল করত, ইদানিং বছর দুয়েক হল সে বাড়ীর সামনে পুকুরে সাঁতরায়, গোসল করে।
---
কান ধরে হিড়হিড় করে নিয়ে এসে বেয়াড়াপনা ভাল করে দেবে বড়মা।


ঘরে ঢুকে দেখল গিন্নীমা পালঙ্কের উপর শুয়ে আছে। গায়ে ব্লাউজ নেই, মাথার চুল গোটানো।
গিন্নীমা পান চিবিয়ে যাচ্ছেন। পিঠের নিচে বালিশটা দিতে গিয়ে একটু উচু হলেন, চুলগুলো খোপা করতে লাগলেন, গিন্নীমার মোটা ফর্সা হাত, বেশ কয়েকদিন আগের কামানো বগল, বয়সের কারনে অত লোম নেই কিন্তু হালকা বেশ ফিরফিরে, গরমে স্যাতস্যতে হয়ে আছে, কাপড়ের আড়ালে অনেক বড় বুকের দুলুনি ওঠে।

অনুমাসি রাশুর কথা শুনে, সোজা হয়ে দাড়াল। সাদা থান গায়ে, বড়মার মতই প্রায়ই ব্লাউজ ছাড়া থাকেন। কাপড় ঠিক করতে গিয়ে মাসির বড় ফর্সা ধবধবে ঝুলে যাওয়া দুধ, পাকা পেপের মত , দুলছে যেন কাপড় ঘাড়ের উপর দিয়ে চালানোর সময় বড়মার মতই ফর্সা পরিষ্কার বগল। মাথার চুল কাচাপাক, বড়মারও পেকেছে চুল।
-
কিরে রাশু তুই এতদিন পরে। তরে কত খুজছি, তর মায় কেমুন আছে ?? মাসি পান খাওয়া লাল টুকু টুক দাঁত হালকা মেলে দিয়ে হাসতে লাগল।


কেমন জানি একটা পুরুষালী সোদা গন্ধ নাকের উপর টের পাওয়া যাচ্ছে, অনুমাসি খালি মুখ ফুটে বলল
-
সত্যি তো রে, এত বড় জংগল কিভাবে বানাইলি।


রাশু গেঞ্জী খুলে হাত উচু করল। অনুমাসি দেখল সত্যি সেখানেও লোম অনেক বড়, নাকে একটা পুরুষালী ঘামের উৎকট গন্ধ পেল। নাহ আর নিজেকে কন্ট্রোল করা যাবে না।
---
অতি রমণীয়; মনোহারী।



নাহ এমনু তো হইতে পারে হেই যহন বিরি, হুক্কা টানে হেইহানে গেল একটু।
বাতাসী দেখল এত অগাধ বিশ্বাস রাশুর উপরে উল্ডা আজকার আবদার টা না জানি বেহাত হয়, তাই চুপ কইরা সায় দিল- খালা হইতে পারে।
---
নাইস টাচ।


যাক ওই আবার চাইব। খালা তুমি এরে এত আদর কর কেন, মাথায় উঠছে। রিফাত ভাইজান, আবিদা আফারেও তুমি এত আদর কর না।
---
পরিবারের সকল সদস্যদের নিয়ে লস্কর পরিবারটাকে স্বাভাবিকভাবে একটু জানার সুযোগ হবে আশা করি। তাহলে ভেতরে ভেতরে সবার অগোচরে কিছু মানুষের/সম্পর্কের এই রূপান্তর আমাদের কাছে আরো ট্যাবু হয়ে উঠবে নিঃসন্দেহে

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
অনুমাসির লোভে শামশুর টানাটানিতেও ছবি দেখতে গেল না রাশু বিকালেই গোসল কইরা বাইর হয় সময় বড় মারে বলে গেল সে সিনেমায় যাইতাছে রাইতে বাইরের ঘড়ে থাকব আর মুনি আব্দুল হাইরে কইল রাতে হেয় যেন আলগা ঘরে আযানের পরে শুইয়া পরে বাজারে ইতি উতি ঘুইরা এশার আযানের পরে উলটা পথে বাংগাল পাড়ার দিকে রাশু রওনা দিয়া অনুমাসির বাড়ীর সামনে আইয়া এদিক ওদিক দেখে আস্তে আস্তে বড় বাড়ান্দায় উইঠা কাঠের দরজায় শিকলের কয়েকটা টোকা দিল দুই টোকার মাথায় আস্তে কইরা অনুমাসি দরজা খুলে দিল বসার রুমে খালি পুরানা কয়েকটা চেয়ার আর একটা খাট অন্ধকারে মাসিকে ফলো করে ভেতরের রুমে গিয়া একদম অনুমাসির শোবার রুমে ঢুকল পুরনো ছাদ, পুরনো বিল্ডিং এর মধ্যে অনুমাসি সব জানালা লাগিয়ে রেখেছে, একতলা বাড়ী আসলে বাইরে থেকে দেখা যেতে পারে তাই একটা গুমোট গরম অস্বস্তিকর ঘাম
-
মাসি তোমার এইখানে এত গরম আমি থাকতে পারব না

ইসস- বলে অনুমাসি ঠোটে আঙ্গুল তুলে ইশারা করল জোরে কথা না বলতে, কেউ যেন না শুনে, দেওয়ালের কান আছে
ফিস ফিস করে অনুমাসি বলল- একটু সহ্য কর তোরে পরিষ্কার কইরা দিয়াই হালকা খাইয়া নিইয়া উপরের সিড়ি ঘড়ে যামুনে , দেখবি ওইহানে অনেক ঠান্ডা
-
তো ওইখানে চল

ধুর বেয়াক্কেল, ওইহানে কি বাত্তি জ্বালাইয়া তরে কামাইয়া দিতে পারুম -ফিস ফিস করে বলল মাসি রাশুকে খাটে বসিয়ে অনুমাসি পুরনো শালকাঠের আলমারীর পাল্লা টা খুলতেই মাসির ঘাড়, পিঠ থেকে আচল সরে গেছে অনুমাসসি একটা ব্লাউজ পরেছে সাদা হাতা কাটা কিন্তু কোন ব্রেসিয়ার নেই, ওর বড়মা মমতাজ মাঝে মাঝে ব্লাউজ পরে কিন্তু হাতাকাটা না, হারিকেনের আবছা আলোয় রাশু মাসির ফরসা বগলের আশে পাশে অনেকটা ভিজে গেছে দেখতে পেল আলমারী থেকে মাসি একটা খুর, ফিটকিরি, একটা পাথর আর গায়ে মাখার সাবন নিয়ে রাশুকে মাঝখানের টুলে বসতে বলল আস্তে আস্তে কথা বলছে মাসি
রাসুকে বসিয়ে ফ্লাস্ক থেকে গরম পানি ঢেলে রাশুর তবনডা(লুঙ্গী) একটানে ফেলে দিল রাশুর পায়ের গোড়ায় পায়ের নীচ থেকে সেটাকে খুলে এনে বিছানায় রেখে দিল রাশুর গায়ে শুধু একটা ফতুয়া, রাশুর কপাল দিয়ে হালকা ঘাম ঝরছে অনুমাসি দাঁড়িয়ে উনার সাদা থানের আচল দিয়ে রাশুর কপালের ঘাম মুছে দিল সে সময় শাড়ীর তলা দিয়ে অনুমাসির পরিষ্কার ঝলমলে ভেজা বগলটা দেখল, আর শরীর থেকে একটা ঘামের গন্ধ পেল, যেটা ওর বড়মার গা থেকেও মাঝে মাঝে পায়, বেশী ঘেমে গেলে
সাদা ব্লাউজে আটকানো অনুমাসির পাকা পেপের মত বড় বড় ঝুলে যাওয়া স্তন রাশুর মুখ ছুয়ে গেল প্রায়অজান্তেই রাশুর মুখটা যেন হা হয়ে গেল অনুমাসি নিচে নেমে, বাটির গরম পানি টা দিয়ে রাশুর পুরো অজগরটাকে ভিজিয়ে ভিজিয়ে গামছা দিয়ে মুছে দিল এর মধ্যে রাশুর জড়তা কেটে গিয়ে দিব্বি সাহস ফিরে এসেছে
মাসি তুমিও কি প্রতিদিন কামাও নাকি ?
আগে কামাইতাম, তোর মেসো এসব নোংরা পছন্দ করত না, এখন রেগুলার না হলেও সপ্তাহে দুইবার কামাই

তুমি নিজে কামাও নি??
তা তুই কামাইয় দিবি নাকি ?? ফিস ফিস করে বলে মাসি হেসে উঠল, রাশু হো হো করে সে উঠতেই আবার অনুমাসি উঠে ওর মুখ চেপে ধরল- তোরে না কইলাম জোরে কথা কইবি না

সাবান ঘসে ফেনা করে দিয়ে, ক্ষুর দিয়ে টান দেওয়ায় শুর শুর করে উঠাতে রাশুর শরীর মুচরে উঠল আস্তে আস্তে পরম যত্ন করে মাসি ওর সমস্ত বাল কেটে দিল গামছা দিয়ে মুছে দেওয়ার পর অনুমাসির কাছে মনে হল ওর ধোনটা যেন আরো দুই ইঞ্চি বড় হয়েছে গোড়াটা কি সুন্দর কোমল মসৃণ
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
কিরে এত বড় জিনিস বানাইলি কেমনে?? কয়ডা মাগীরে চুদছস ??
মাসির মুখে চুদাচুদির কথা শুনে রাশুর ধন আস্তে আস্তে মাথা চারা দিয়ে অনুমাসিকে দেখতে চাইল যেন, অনুমাসিও ছিনাল কম না, -ওমা দেখ কেমনে বড় হইছে, বাবুটা বলেই গোড়ার মধ্যে অনুমাসির ঠোট দিয়ে একটা ঘসা দিল
-
ইইই মাসি কি কর?? শিরশির উঠল রাশুর শরীর

সত্যি মাসি আমি কাউরে কিছু করি নাই, মেয়ে মানুষ আমগো পাত্তা দেয় নাকি, যে করুম রাশু চোখের দিতে তাকিয়ে মিথ্য কথা বলে গেল বুঝে নিল বড়মার বয়েসী এই মহিলাকে খেতে হলে পটাতে হবে, তাই রাশু নিষ্পাপ শিশু যেন আসলে রাশু কারুরে করুক আর নাই করুক সেটা অনুমাসির মাথাব্যথা নয়, মাথা ব্যথা হল আজকে এই সাপটা নিয়ে পুরো পয়সা উসুল খেলা খেলতে চায় তাতে যদি যে কাউকে করেও থাকে এটাতে বরং অনুর লাভ, অভিজ্ঞ হলেই ওর জন্য ভালো
-
রাখ কামানো ঠিক হইছে কিনা দেখি

রাশুর কামানো ধোনের গোড়ার প্যাডে মাসির ঠোট দিয়ে লাঙ্গল চাষের মত ঘষতে লাগল, রাশুর তলপেট শুদ্ধ মোচর দিয়ে উঠল একটা সময় মনে হল রাশুর, মাসি ওর পুরো জায়গাটার গন্ধ শুকছে মাসি এত নোংরা !!!
রাশুর ধোন যেন জাহাজের মাস্তল হয়ে গেল অনু জীবনে এত বড় ধোন দেখেনি ওর স্বামীর টা ছিল এর অর্ধেকের চাইতেও ছোট আর তার চেয়ে অদ্ভুত লাগছে এত সুন্দর বের করা মাথা, কোন চামড়া নেই, চক চক করছে বড় সড় একটা দেশী পেয়াজের মত মাথাটা আস্তে আস্তে মাঠাটা তুলে অনু মুখে পুরে নিল,
মাসিইইইই- রাশু চাপা স্বরে গুংরে ঊঠল

হঠাৎ মাসি উঠে দাড়িয়ে বলল ওসব পরে হবে, দেখি হাত তোল, রাশু দুহাত উপরে তুলে ধরল, অনু পুরো ফতুয়াটা মাথার উপর দিয়ে তুলে খাটে পাল্লায় রেখে দিল, পাথর কেটে একটা অল্প বয়েসী মুর্তি যেন রাশু দিনের বেলার সেই গন্ধটা আবার পেতে থাকল অনুর নাকে, ওর শরীরের উত্তাপে অনুর দেহের সমস্ত চর্বি যেন গলতে লাগল
ডান হাত তুলে দিলে রাশুর বগলে আবার সেই পানি সাবান মাখিয়ে খুর দিয়ে বগল টা কামিয়ে দিল, বগল কামানো হলেই, রাশুকে নিয়ে শোবার রুমের লাগোয়া জলবিয়োগের জায়গাটাতে নিয়ে গেল, প্রতিদিন বিকালে অনু পুকুর থেকে এখানে পানি এনে রাখে মাটির বড় দুটো সরায় রাতের বেলায় একা থাকে, তাই জলবিয়োগের জন্য বাইরে যাওয়া যায় না রাশুকে মুছে দিয়ে মাসি জিগ্যেস করল
-
হ্যারে খাবি কিছু, নাড়ু, মুড়ী আছে আমি রাইতে ভাত খাই না

দেও খুব খিদা লাগচে মাসি
রাশু গপ গপ করে খেয়ে পানি খেয়ে নিল আসলে শিহরন ওকে খুধার্ত করে রেখেছে, ওর ধোন এখন আবার নরম হয়ে হয়ে এসেছে
-
চল উপরে অনুমাসি সিড়ি দিয়ে হারিকেনের আলোয় ওকে চিলেকোঠার দিকে নিয়ে যেতে লাগল

মাসির লদলদে পাছার ঝাকুনি থান কাপড় উপচিয়ে জানান দিচ্ছে, এবেলায় মাসি একটা সাদা পেটিকোট পরেছে বোঝা যায়, মাসিকে পোদ মারতে কি যে মজা লাগবে
হারিকেনের অল্প আলোয় অনেক কামুকী লাগছে মাসিকে মাসির শরীর থেকে গন্ধ, ঘাম রাশু দিশেহারা কিসের জন্য মাসি ওকে নিয়ে উপরে যাচ্ছে রাশুকে বুঝিয়ে দিতে হল না
সিড়ি ঘরে সুন্দর একটি বিছানা ছাদের সিড়ি খোলা একদিকে মশারী গোটানো পাশে চোট্ট একটা টেবিল কোন দিক থেকেও কারো নজরে পড়ার কোন সুযোগ নেই টুলটাতে মাসি হারিকেনটা কমিয়ে রেখে সবে যেই ঘর্মাক্ত মুখটা আচলে মুছে, পিঠের উপর পরা খোলা চুল দু হাত তুলে খোপা করতে গিয়েছে, রাশু তখনো বসেনি খাটিয়ায় মাসির হাতা কাটা ব্লাউজ, হালকা হারিকেনের আলোয় ঘামে ভেজা ব্লাউজ দেখে আর থাকতে পারল না, ঝাপিয়ে পরল মাসির উপর মাসিকে এক ঠেলা দিয়ে বিছানায় ফেলেই মাসির ঘাড়ে মুখে চুমু আর কামড় দেওয়া শুরু করল
মাসি হকচকিয়ে গিয়ে শুধু স্বল্প স্বরে ফিসফিস করে বলল
এই রাশু , তুই ছাড়, আস্তে আস্তে !!!
কে শুনে কার কথা মাসির ব্লাউজটা একটানে ছিড়ে রাশু কপ করে মাসির মাই কামড়ে ধরল, মাসি মাবলে উঠল, রাশুর যেন সেই সকালের রাশু নেই, এক অসুর অথচ অনুমাসির স্বপ্ন ছিল ওকে ধিরে ধীরে চূষে দিয়ে, নিজ হাতে দাড় করিয়ে, আদর করে করে খেলাবে রাশুর সাথে শক্তিতে অনুমাসি পেরে উঠছে না আবার পাছড়া পাছড়ি করলে খাটিয়াও ভেঙ্গে যাবে যেটা করছে বলা চলে ;., দুধের বিভিন্ন জায়গায় কামড়িয়ে দাতের দাগ বসিয়ে দিয়েছে, অনুর চোখ দিয়ে পানি চলে এসেছে একটানে থান কাপড় সরিয়ে অনুমাসির নাভিতে একটা চুমু দিয়ে পা দুইটিকে দুই দিকে সরিয়ে কামানো ফর্সা চিতল মাছের পেটির মত গুদে রাশু কোন ধার না ধরেই একট মোক্ষম সপ্তম ঠাপ দিয়ে ধোনের একেবারে অর্ধেক ঢুকিয়ে দিল কোন সমস্যা হল না, কারন মেলাবাজারে সে বহুবার নটীদের লাগিয়েছে অন্ধকারে, ওকে ধরিয়ে দিতে হয়নি মাসি মুখ চেপে গুমড়ে উঠল আরেক ঠাপে প্রায় পুরটাই ব্যাথায় কুকরে উঠেছে অনুমাসির মুখ ঠাপাতে লাগল পশুর মত খটিয়ার ক্যাচ ক্যাচ শব্দ আর মাঝে মাঝে দেয়ালের সাথে লেগে ঠুক ঠুক শব্দ হচ্ছে অনু ভেবেছিল, উঠতি বয়সের ইচড়ে পাকা ছেলে, হয়তো বড় জোর পাচ ছয় মিনিট কিন্তু না যে আধাঘন্টা হয়ে গেছে ওর অত্যাচার, বুকে , গলায় কামড়, দিয়ে দাত বসিয়ে দিয়েছে আর সেইরকম ভাবেই অনুর পাকা কিন্তু অনেকদিন চোদন না খাওয়া যোনীর পাড় ছিড়ে রাশু মেরেই যাচ্ছে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
রাশু দেখছে, বুঝতেও পাচ্ছে মাসি ব্যাথা পাচ্ছে, কারন ওর ধোনটাও কেটে কেটে আসছে এমনই টাইট হয়ে গেথে আছে, রাশুর অংগে না মাসির যোনিটা আরো পিচ্ছিল হলে মনে হয় আরো আরাম পাওয়া যেত, মাসিকে ওভাবে চেপে ধরে ফট করে বিশাল লম্বা ধোনটা বের করল, অস্পষ্ট আলোতে যেন একটা কেউটে সাপ ফনান তুলে দাঁড়িয়ে আছে রাসু এতটাই আত্মবিশ্বাসী, হাতের তালুতে না নিয়ে সরাসরি একদলা থুতু ধোনের মাথায় ছিটিয়ে দিল নিখুতভাবে মুখ থেকে সরাসরি , আবার একটা মোক্ষম ঠাপ মেরে ঢুকিয়ে দিয়ে, মাসির কানে কানে ফিস ফিস করে বলল, -মাসি তোমার আর কষ্ট লাগবে না, জানোয়ারের মতই রাশু অনুমাসিরই একটা হাত মাসির মুখের উপর উল্টিয়ে চেপে ধরে রাখল, যেন মাসি শব্দ না করতে পারে অনুমাসি শুধু গো গো করতে লাগল কিছুটা পিচ্ছিল হয়েছে এখন পথটা , রাশু অনেক মজা করে ঠাপাতে লাগল মাসির হাত , ঘাড়, বগল শক্তি ব্যায়ের কারন ঘেমে উঠেছে সারাটা ঘর জুড়ে যৌনতার সোদা সোদা একটা গন্ধ উড়ে এসে রাশুর নাকে লাগল, তাতে রাশু আরো ক্ষেপে গেল কি এক ক্রমাগত ছন্দে রাশু মাসির দুই উরূর মাঝে ভুমিতে ডীপ টিউব ওয়েল বসাতে লাগল, ফচাৎ ফচাৎ শব্দ হচ্ছে শুধু অনুমাসির মাংসল নিম্নদেশে রাশুর শক্ত অস্থি, তলপেটের ধাক্কা লেগে থাপ্* থাপ্* করে শব্দ, একই সাথে খাটিয়ার কোনাটা দেওয়ালে লেগে খুট খুত শব্দ, আধা খোলা দরজার ফাক দিয়ে আকাশে কৈশর চাঁদ, অনুমাসির মনে হল, সারা বাংগাল বাড়ী ( অনুমাসির শ্বশুর বাড়ি) বোধ হয় তাদের এই খেলা দেখছে আস্তে করে হাতটা লুজ করতেই রাশুর বেখেয়ালে, মুখের ভেতর ঢোকানো কাপড় টা সরিয়ে দম ছেড়ে আর এক লহমায় দম নিয়ে রাশুকে বলল- এবার আমারে ছাড় বাবা, তোর পায়ে ধরি, জানোয়ার সুলভ রাশু অনুমাসির গালে একটু উচু হয়ে ঠাস করে একটা চড় লাগিয়ে বলল- হারামজাদী সহ্য করতে পারবিনা তয় আমারে ডাকছিলি ক্যা??
সাথে সাথে আবার থান কাপড় টা দলা পাকিয়ে মুখে চেপে ধরে, নিষ্ঠুরের মত অনুমাসিকে ফলা ফলা করতে লাগল, বড় বড় স্তন দুটো বুকের উপরে এলোমেলো হয়ে দুলতে লাগল মাসির চোখের কোল ঘেষে আরো কয়েক ফটা পানি এসে পরে গেল যেটা দেখে রাশুর দয়া হল, নাহ আর না বের করে দেওয়া উচিৎ, হয়তো এটাই অনুমাসিকে শেষ করা, আর কখনো ডাকবে না, তাই শেষ মজাটা নিয়েই নিতে হবে মাসিকে চিত থেকে ধরে উপুর করালো, কুকুরের মত হাটুতে ভর দিয়ে দাড়া মাগী-রাশু কর্কশ স্বরে বলে উঠল অনু কেনা দাসীর মত নিঃশব্দে উপুর হতেই বালিশের উপর মুখ চেপে ধরল মাথা ঠেসে ধরে অনু ভেবেছিল, পিছন থেকে অভ্যস্ত হয়ে যাওয়া যোনীতে ঢুকাবে কিন্তু না, ওর ধোনে থুতু দিয়ে পাছার দাবনা দুটো ফাক করে পোদের মুখে ওর ধন টা সেট করল, আশি কেজি ওজনের একটা ঠাপ দিল অনুর পায়ু পথে কিছু বোঝার আগেই এবার আস্তে আস্তে চাপ দিচ্ছে, গো গো করে অনুমাসি না করছে ঢুকছে না, রাশু মেজাজ হারিয়ে ঠাস কর ডান হাতে ডান দাবনায় কষে চড় মেরে বলল, ইজি কর মাগী, লুজ কর, রেন্ডী

অনুমাসি গো গো করেও রাশুর কথা মত লুজ করে দিল, এবার মাথা টা ঢুকে গেলে, আস্তে আস্তে শুধু মাথাটাকে আগুপিছু করে অনেক্ষন ধরে পোদের মুখ টাকে সহজ করে এক মোক্ষম ঠাপে ঢুকিয়ে দিল পুরো অর্ধেক লিংগ, মাসি বালিশের চাপে কুইই করে উঠল এবার রাশু মজা করে আগে পিছু করে অনুমাসির লদ লদে পাছায় রাশুর দুই উরু তলপেটে সব জায়গায় বাড়ী খেতে লাগল, আহ !!! এই কারনে মানুষ মোটা মেয়ে পছন্দ করে, গঞ্জের রেন্ডীগুলোরে লাগিয়ে এই মজা পাওয়া যায় না রাশুর হাটূ ব্যথা হয়ে এল, নাহ এবার ছাড়ি, বাড়ী গিয়ে আজ মুনিদের সাথে শুয়ে যাবে রাশু তাই ভাবে এবার মাসিকে চিৎ করে গুদ মেরে মাল ফেলে দিবে, তাই ধোন বের করে মাসিকে উল্টালো উলটিয়ে দিয়ে মাসির তালশাশের মত যোনিটা রাশুর চাপে যেন আরো চ্যাপ্টা হয়েছে, ভিজে স্যাত স্যাতে হয়ে আছে কি সুন্দর হালকা রস উকি দিচ্ছি, রাশু লাফ দিয়ে একটু পিছিইয়ে গিয়ে মুখটা নিয়ে মাসির যোনিয়ে চাটাব দিল, রাশুর বাল কেটে অনুমাসিও এটা মুখে নিয়েছিল, তাই রাশু প্রতিদান স্বরুপ এটা করল, তাইতো, চাটতে তো খারাপ লাগে না, টক বরই এর স্বাদ যেন, রাশু তার জিহ্বা মাসির ফাটলের অনেক গভীরে পাঠিয়ে দিল, অনুমাসির মুখ থেকে থান কাপড় সরে গেছে, আহহহহইসসস শব্দ করছে রাশু চোখ বন্ধ করে মন দিয়ে বেশ কিছুক্ষন চুষে যেতে লাগল, অনুমাসি হাত বাড়িয়ে রাশুর মাথায় চুলে বিলি দিতে লাগল রাশু বুঝতে পারল, মাসি রাগ করেনি না এবার মাসিকে মুক্ত করে দেওয়া উচিত
রাশু অনুমাসির দুই উরুর মাঝে এসে তার সামুরাই টা চিক চিক করছে যেটা, আস্তে করে মাসির মুখের দিকে তাকিয়ে ঢুকিয়ে দিল, মাসি দেখছে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
আর অনু ভাবছে এইটুকুন ছেলে আমাকে ফলা ফলা করল, এই তলোয়ার অনুর চাই চাই, আজ না হয় ব্যথা পেল কাল থেকে সব ঠিক হয়ে যাবে ভাবছে অনু এবার রাশু মাসির ঠোটের কোনায় একটা হাসির ভাজ, সুখানুভুতি দেখতে পেল রাশু পরম আবেগে কোমড় দোলাতে শুরু করেছে, অনুর মুখ থেকে হক্* হক্* শব্দ হতে লাগল, শরীর থেকে কেমন জানি কামুক গন্ধ গন্ধটা যে বগলের টের পেল মাসির দুটো হাত উলিটিতে দিতে চাইতেই মাসি নিজ থেকে হাত দুটো মাথার পিছনে নিয়ে গেল ফর্সা বগল, রাশুর কামড়ে লাল হয়ে আছে , আবার মুখটা ওখানে নিল, তীব্র গন্ধ, দারুণ লাগে, রাশুর ধোন যেন আরো ফুলে উঠল, আফিমের মত মাসির বগলে নাক ডুবিয়ে গন্ধ নিতে নিতে রাশু মাল ছেড়ে দিল মাসির যোনিতে, মাসি মনে হয় বুঝতে পারছে , রাশুর পাছাটা দু হাতে ধরে মাসি নিজেই ঠেলে ভিতরে দিয়ে দিতে চাইছে যেন, রাশু হাহ করে একটা দম ছাড়ল, মাসির বুকের উপর কাত করে মাথা দিয়ে শুরে রইল, অনুমাসি তার ঘর্মাক্ত হাত দিয়ে রাশুর পিঠে ঘারে আদর বুলাতে লাগল, রাশুর অনেক তেষ্টা পেয়েছে লাফ দিয়ে উঠল

অনুমাসি হক চকিয়ে গেল- অস্ফুষ্ট স্বরে জিগ্যেস করল
- কিরে কি হল তোর !!
মাসি একটা সিগারেট না খেলে মারা যাবো
এখানে সিগারেট কই পাবি,
আছে আমার কাছে পকেটে, ম্যাচ আছে
তাইলে খা, মাসি কাপড় ঠিক করে পেটীকোট ঠিক করে, খাটিয়ার নিচ থেকে ধুপ ধুনির গরম ছাই এর এর সড়া টা টেনে দেখিয়ে বলল ছাই টা ওর মধ্যে ফেলে দিস, বাইরে ফেলিস না আমি নীচ থেকে আসছি
রাশুর কাছে যেন নিজেকে রাজা মনে হচ্ছে, গঞ্জে এমন একটা খান্দানি মাল পাওয়া তো দুরের কথা, যদিও বা পাওয়া যেত তবে পঞ্চাশ টাকার কমে লাগানো যেত না যেখানে চালের কেজি তিন টাকা রাশু চোখ বন্ধ করে আরামছে সিগারেট টানছে শেষ টান দিয়ে পুটিকি টা ছাই এর সড়ায় রেখে দিয়ে চিত হয়ে শুয়ে পরল গায়ে কোন জামা নেই
 
রাশুর ঘুম ভেঙ্গে গেল, নরম শরীরের আদরে ততক্ষনে রাশুর শরীর জিরিয়ে একটা শিতলতা নেমে এসেছে, চোখ খুলে যে মুখটা দেখল রাশু, ধড়মরিয়ে উঠল, অনুমাসির এখানে সে এসেছিল, ঘুমিয়ে পরে ঘুম ভাঙ্গাতে খেয়াল হল, বেশ পরে ওঠা চাঁদ আকাশে সুন্দর একটা আলো ছড়িয়েছে অনুমাসি তাহলে এতক্ষন নিচের ঘরেই ছিল রাশুকে ধড়ফড় করে উঠতে দেখে অনুমাসি ওকে জরিয়ে ধরে শুয়ে পরল
শুয়ে থাক, যে অত্যাচার টা আমার উপর দিয়ে করেছিস, অল্পবয়েসি মেয়ে হলে আজ রক্তারক্তি একটা কান্ড হয়ে যেত ফিস ফিস করে কানে বলল, তুই এত জানোয়ার কেন ?? আস্তে করে হেসে বলল, এই কারনেই তো শুভ্রার সাথে তোর প্রেম না হয়ে শুভ্রারই ভালো হয়েছে রাশুর মুখটা বুকের উপর টেনে আনল অনু, রাশুর মুখটা নরম তুলতুলে স্তনে পরে আবার রক্ত গরম হতে লাগল
আমারে মাফ কইরা দেও মাসি, আর করুম না
মাফ করমু এক শর্তে আর নাইলে তর বড়মায়রে কইয়া দিমু
রাশুর মেজাজ বিগড়ে গেল, দেখ কথা কথায় খালি বড়মার ডর দেহাইও না বড়মা রে চুদি
তোর ইচ্ছা ভগবান পুরণ করুক পান চিবুতে চিবুতে খিল খিল করে হেসে উঠল অনু, রাশুর প্রান হেসে উঠল, যাক অনুমাসি তাহলে পাছা মারার ব্যথা টা মেনে নিয়েছে
আইচ্ছা যা কমু না, কিন্তু অহন তুই আমি যা কমু তাই করবি
আইচ্ছারাশু সম্মতি দিল
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
মাসি উঠে হাতাকাটা নতিন পরা আরেকটি ব্লাউজের বোতাম খুলে এক টানে শরীর থেকে সাদা থানটা ফেলে দিয়ে উদলা বুক দুটো বের করে বলল আয় অহন আমার দুধ খা, যতক্ষন আমি না করমু এইটার পর এইটা একেক কইরা খাবি, জোরে না হালকা কামড় দিবি

অনেক্ষন হয়েছে চুষতে চুষতে কামর দিতে দিতে রাশুর চোয়াল ব্যথা হয়ে গেছে আরো অনুমাসি আছে কাত হয়ে ,এরকম পজিশনে ছেলেদের কষ্ট হয় বেশি মাসি হাত বাড়িয়ে রাশুর ধন টা আগে পিছে আট নয়বার আস্তে আস্তে ডলে দিতেই এটা নরম থেকে শক্ত হয়ে গেলে এবার উঠ -বলে রাশুর মুখ ছোটালো ডান স্তন হতে বাচ্চা ছেলেরা দুধ খেলে যেমন চকাস শব্দ হয় ঠিক তেমনি লালা মিশ্রিত একটা শব্দ হল
মাসি চিত হয়ে নির্লজ্জের মত দুই পা ছড়িয়ে তাল শাসের মত বড় গুদ সামনে এনে রাশুকে উপরে নিয়ে এসে বলল ঢোকা
মাসি ধোনের মাথাটা ধরে এনে বসাতেই পাগলা রাশু জোরে একটা ঠেলে দিল
আস্তে, তোরে না কইছি আমার কথামত চলবি
রাশু থেমে গেল, আসলেই তো
এখন আস্তে আস্তে চোদ আমারে, অনেক্ষন ধইরা অনেক ভালবাইসা
চোদ কথা তা শুনেই রাশুর ধন যেন অনুমাসির গরম গর্তে দ্বিগুন ফুলে উঠল, টাইট লাগছে বেশ, রাশু ধীরে ধিরে সাম্পান নোউকার মত দুলে দুলে মাসিকে খেলতে লাগল মাসি শুধু চোখ বন্ধ করে রাশুর মাথাটা বুকে এনে একটা স্তন রাশুর মুখে ধরে দিয়ে, মাংসল, মোটা ধলথলে দুই ফর্সা উরুর দিয়ে রাশুর কোমর আটিকিয়ে নিয়ে রাশুর চুলে নাক ডুবিয়ে খালি বলল ফিস ফিস করে -রাশু তুই আমার
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
কামলা আর মুনিদের মাঝে ভোর রাতে আযানের একটু পরে রাশু এসে শুয়েছিল কামলারা সব ক্ষেতে চলে গেছে, মনে হয় বাতাসীও নাই, নাইলে রাশু রাশু বলে বড় মা একবারে মুনীদের এই ঘরের সামনে চলে আসবে কেন রাশু ধড়মড়িয়ে উঠে ঘরের বাইরে আসতেই রাশুর খালি শরীর আর মুখের দিকে তাকিয়ে পান খাওয়া মুখে বড়মা বলল- এই যে নবাবযাদা আইছেন ?? তা কার রাজ্য দখল করতে গেছিলেন শুনি যে এই আধা দুপুর বেলা পর্যন্ত ঘুমাইতাছেন ???
রাশুর ঘোর কাটতেই ওর নিজের ছায়ার দিকে তাকিয়ে বুঝল আসলেই তো, ছায়াটা তো ওর মাত্র ফুটখানেক এর মত লম্বা তার মানে দুপুর হইয়া গেছে রাশু দ্রুত আড়মোরা ভাঙ্গতেই পেশীবহুল রাশুর হাত বুক আর বগলের দিকে বড়মার নজর যেতেই মুচকি হাসি দিয়া বড় মা বলল
-
বাব্বাহ বেশ, এই তো আমার সিংহ পুত্র সাফ সুতার হইছেন অনেক ধন্যবাদ তা আসেন আমি খাওয়া দিতাছি রাশু জানে বড়মা আদর বকা দুটো মিলিয়ে রাশুকে আপনে করে ডাকেন

তুমি দিবা কেন বর মা, বাতাসী নাই?
হেয় ভাগছে দুই দিনের কথা কইয়া হের জামাইর নাকি জিরাত আছে ভাটির দেশে, বউ বাচ্চা লইয়া গেছে, বাতাসী আইস্যা পরব কইল

রাশু বড়মার পিছন পিছন অন্দর ঘরে যাইতে লাগল, খয়েরি শাড়ীতে ঢাকা বড়মার নিতম্ব অনেক বড়, অনুমাসির মত পেটীকোট ছাড়া নয় মনে পরে গেল অনু মাসির কথা, অনুমাসির চাইতে বড় মা মোটা, লম্বায় বেশী রাশুর ধোনটা টং করে খাড়া হয়ে যেতে লাগল, আবার বড়মার কথা ভেবেই বাজে কল্পনাটা বাদ দিতে চাইল
রইস লসকর গঞ্জে চলে গেলে এই বাড়ীর আলগা ঘড়ে আর তেমন কেউ থাকে না, বাড়ীও নিরব হয়ে পরে বাতাসী তো নাই খালি ঢেকি ঘরে নিয়মিত ধান ভানে পাকুনির মা পাকুনি আর একটু পরেই বড় মা কে চাল বুঝিয়ে দিয়ে চলে যাবে সকালের , দুপুরের (কামলাদের সাথে করে নিয়ে যাওয়ার জন্য) রাতের খাবার রেধে দিয়ে গেছে পাড়ার ঝি রা এসে, আবার চলেও গেছে এবেলায়
বড়মার শোবার রুমেই রাশুকে খাবার দিয়ে তার স্বভাব সুলভ ক্ষিপ্রতায় বুকের উপর শাড়ী রেখেই ব্লাউজটা খুলে ফেলল মনে হয় শুধু রাশুকে ডাকার জন্য ঘরের বাইরে যেতে হবে তাই ব্লাউজ পরেছিলেন, মাথার উপর দিয়ে আনবার সময় রাশু দেখলে বড়মার বগলের চুলও যেন এই এক রাতেই অনেক বড় হয়ে গেছে, রাশু মওকা পেল
খালি আমারে কয় সাফ হওনের কথা, তোমার নিজের কি ?
রাশু বড়মার ফর্সা বগলে কালো হালকা চুলের আধিক্যের দিকে ইঙ্গিত করল আর ফিক ফিক করে হেসে খেতে লাগল বড়মা ঘুরে আলনায় ব্লাউজটা রেখে আয়নার দিকে তাকিয়ে হাত উচু করে বগল দেখে বলল
-
ওই ছেমরা চল্লিশদিনের ভিতরে কামাইলেই তো হয়, আমার অহন্তরি পনের দিনও হয় নাই তুই জন্মের পর থাইক্যা সাফ করস নাই তা সাফ হইছিলি একবারে দাড়ী মুছ কামাইয়া ফেলতি শাড়ী ঠিক করার সময় পাশ থেকে গোলাপী আভা দেওয়া স্তনের অর্ধেকটাই দেখে নিল রাশু, আচলের আড়ালে বড় স্তনের দুলুনি, এগুলো ওর গা সওয়া, কিন্তু কেন জানি বার বার অনুমাসির শরীরের সাথে মিলিয়ে ফেলছে রাশু
-
ধুর অহন মুখ সেভ করলে বন্ধুরা খেপাইব

খালি বন্ধুগো লইয়া ভাবস, বড়মার কথা আর ভাবনের সময় নাই
বড় মা চাল হইয়া গেছে, বুইঝা লইবেনপাকুনির মা দরজায় দাড়ালে, খালি গতর ঢেকে নিয়ে পাকুনির মার সাথে ঢেকিঘরে দিকে গেল মমতাজ

রাশু এই ফাকে খাবার শেষ করে ভাবল এখন ছুটতে পারলেই হয় খাবার খেয়ে প্লেট বারান্দার উপর রেখে যেই বাইরের দিকে পা বাড়াবে- বড়মার গলা শোনা গেল
-
এই যে নবাবযাদা আবার কই বাইর হইতাছেন, আমি গোসল করমু, একটু পরে, আমার পিঠ ডইলা দিব কেডা?
এর আগেও রাশু বড়মার পিঠ ডলেছে কিন্তু এই কাজটা মুলত করে বাতাসী, সে আজ নেই কি আর করা রাশু আটকা !!!
এই যে নবাবপুত্তুর , আসেন পাকুনির মা কে বিদায় দিয়ে বড় ডাক দিলেন- আমার গোসল খানায়, আর আপনেও গামছা তবন নিয়া আইসেন ঘাড়ে তো মনে হয় ছয় মাস ধইরা সাবান পরে না রাশু এর মানে জানে বড়মার সাথেই গোসল করতে হবে বড়মাও রাশুর শরীরে সাবান ডলে দিবেন
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
এরকম খালি বাড়ী সচরাচর হয় না, আজকে কোন কামলা মুনীও নাই, গোয়ালের গরুর পাল মুনিরা বিলে নিয়ে গেছে সেই সকালে একবারে সন্ধ্যার আগে আগে ফিরবে বড়মা নির্দেশে ঊঠোনের দরজাটা রাশু লাগিয়ে এল সাধারনত এই গেট লাগালে বাইরের বৈঠক ঘর কামলাদের ঘর আলাদা হয়ে যায় বৈঠক ঘর কামলাদের ঘর সারাদিন খোলা থাকে রাশু ওর ঘর থেকে ( এই ঘরে থাকে খুবই কম) গামছা টা নিয়ে বড়মা ঘরে ঢূকে দেখল বড়মা চুল আচড়াচ্ছেন, এটা তার অভ্যেস গোসলের আগে চুলে তেল লাগিয়ে বাতাসীকে দিয়ে আঁচড়ানো হঠাৎ করে বড় মার চোখ গেল রান্নাঘরের দিকে, একটি কুকুর প্রায় ঢুকে যায়, এক দৌড়ে- হিস কুত্তা, বলে কুকুর কে সরিয়ে রান্নাঘরের সরজা লাগিয়ে এল, কারন কামলাদের রান্না করা খাবার সব এই রান্নাঘরে আছে বড়মার কাপড় প্রায় পরে যায়, তিনিও জানেন এই সময়ে রাশু ছাড়া আর কেউ দেখবার নাই আসবার সময়েও মমতাজ হালকা লয়ে দৌড়ে নেচে নেচে আসতে লাগলেন, বাড়ীতে কেউ না থাকলে বড়মা যেন সেই কিশোরী মেয়েদের মত চঞ্চল হয়ে পরেন বড়মার শরীরে স্তনের এমন দুলুনি এর আগে কখনো দেখেনি ছোট বেলা থেকেই বড়মা তাঁকে গোসলের সময় গা মেজে দিয়েছে, সেও বড়মার শরীর মেজে দিয়েছে নিজের মা মনে করে, এত বার শুনেছে যে বড় মা তার নিজের মা না তাপরেও রাশু কখনো বড়মা কে কোন সময় খারাপ কামনায় দেখেনি, কিন্তু আজকে কি হল এসব কেন বারে বারে বড়মাকে দেখলেই অনুমাসির কথা মনে পরছে


বাড়ীর ছেলেরা সাধারনত সামনের পুকুরে গোশল করে আর বুয়া ঝি রা কিংবা শহর থেকে বড়মার মেয়ে ছেলেরাও বাড়ীর ভেতরের পুকুরে গোশল করে কিন্তু কেন জানি একক কর্তৃত্বের নিদর্শন স্বরুপ বড় মা তার রুমের পাশে বিশাল এক গোসল খানা টয়লেট বানিয়ে নিয়েছেন লস্কর সাহেব কে দিয়ে শহরে থাকা ছোট বউ এর সাথে টেক্কা দিতে, বড় মা কখনো ছোট বউ সম্পর্কে তেমন কিছু বলেন না, দেখাও খুব কম হয়, কিন্তু ছেলেদের আসা যাওয়া হয় বাচ্চাদের আসা যাওয়া হয়, আর ঘরের শান্তির জন্যই মনে হয় লস্কর সাহেব মমতাজের সব আবদার মেনে নেন বড় বউ কে ঘাটাতে চায় না, কারন উনিও জানে জমি জিরাত,চাষবাসের কাজের এই আসল চাবি সব বড় বউ এর হাতে তাই তিনিও বড় বউ এর আবদারে যা যা দরকার পুরন করেছেন গোসলখানায় পানির জন্য বড় একটা হাউজ আছে যা প্রায় দশ বাই পাঁচ ফুট কিন্তু হাউজটার উচ্চতা প্রায় ছয় ফিট এর মত এর বাইরে ভিতরে ছোট্ট সিড়ি আছে এক কোনেএইখানে প্রতিদিন নিচের টেপ লাগিয়ে বালতি ভরা পানি দেওয়া হয় সেই পানিতে বড়মা গোসল করে বড় একটা টিনের ছাউনি দিয়ে হাউজের পানি ঢাকা থাকে, কিন্তু অনেক আগে এমনকি সেই দিনও রাশু যখন বড় মার সাথে থাকতো এই হাউজে নেমে সাতার কাটত যদিও মাঝে মাঝে পানিটা ময়লা হয়ে যায় রাশু সেই পানির ছাউনি টা সরিয়ে দিল, লুঙ্গি টা কাচা দিয়ে সিড়ি দিয়ে উঠেই হাউজে নেমে গেল ততক্ষনে মমতাজ গোসলে ঢুকে বালতিতে থাকা পানি গায়ে ঢেলে দিয়েছেন, পাতলা খয়েরী সুতি শাড়ী ফরসা গায়ে মিশে আছে, বর মা কে দুর্গার মত লাগছে খালি একটু মোটা আর বড় বড় দুধের দুর্গা যেন
কিরে তুই পানিতে নামলি আমার পিঠ ডলব কেডা?
তুমি সাবান লাগাও, দিমুনে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
মমতাজ রাশুর সামনেই গতরে, বগলে পেটিকট ফাক করে দুই পায়ের চিপায় সাবান ঘসল রাশু এক দুইবার দেখল, কিন্তু আজকে কেন জানি বড় মা কে তাকিয়ে দেখতে ইচ্ছা করছে, মাথার চুল ভিজে যাওোয়ার কারনে কপালে সিথির সারিতে থাকা এক গাছি কাচাপাকা চুল স্পষ্ট হয়ে গেছে বিশাল বুকের খয়েরী বলয় আর বোঁটা ভিজা কাপড়ের উপর থেকেও স্পষ্ট দেখা যাচ্ছে অনুমাসি নাকি রাশুর অঙ্গটা মনেহয় ওর সাথেও সাতার কাটতে চায় পানিতে

 
এই উইঠা আয় বড় মা চুল খোপা করতে করতে এক অপুর্ব ভঙ্গি নিয়ে রাশুকে ডাকল ফর্সা সুন্দর বগল, হালকা কালো লোম,সাথে সাবানের ফ্যানা রাশুর ধোন আজ বাধ মানতে চাইছে না, এখন যদি বড়মা দেখে ফেলে ওর এইটা এমন খাড়া হয়ে আছে রাশু আরো কিছুক্ষন হাউজের পানিতে গড়াগড়ী করে লুঙ্গিটাকে মালকোচা দিয়ে হাউজ থেকে উঠে এলো উঠার সময়ে মমতাজের চোখ এড়ালো না, রাশুর সামনে দুই রানের মাঝে ভেজা লুঙ্গির ভেতর যেন আস্ত একটা গজার মাছ বাতাসী তাইলে ভুল বলে নি হারামজাদীর এই কারনে নজর আমার রাশুর উপরে রইস লস্করের তো এটার অর্ধেকও না বাতাসীকে না জানিয়েই কেন জানি গত রাতে আর সকালে সেই ঔশুধ টা খাইছে মমতাজ রাশুর জিনিস টা দেখে মমতাজের ক্লিটরিসে মনে হল কয়েক ভোল্টের সক লেগেছে, এইটা কি ঔষধের কাজ নাকি ভাবছে মমতাজ
রাশু এসে বড়মার গামছা টা নিয়ে পিঠে ডলতে লাগল
আস্তে ডল, বরমা শান্ত গলা বলল, অন্য দিন বড়মা জলচৌকিতে তে বসে থাকে কিন্তু আজকে দাড়িয়েই আছে, আর অন্য দিন রাশু শুধু পিঠ আর ঘাড় ডলেই চলে যায়, আজ রাশুর আরো অনেক সময় বড়মার শরীর ডলতে ইচ্ছা করছে, যাই হোক, এখন তো সে পিছনে আছে, তাই তার ধোন বড়মার নজরের বাইরে। এটা রাশুর জন্য স্বস্তিকর ব্যপার। রাশু জোরে জোরে ডলতেই লাগল, ওর হাত সহ গামছা বড়মার চওড়া তুলতুলে পিঠে গেথে গেথে যেতে লাগল।
একটা জিনিস রাশু লক্ষ্য করল। কেন জানি বড়মা একটু একটু করে সামনে বেঁকে ঝুকে পরছেন তাই উনার চওড়া নরম নিতম্ব টা হঠাৎ করেই রাশুর ধোনের উপর চেপে এলো। রাশু বাম হাতটা সামনে নিয়ে বড়মার পেটের উপর এসে চেপে ধরল, তাতে ভেজা কাপড়ের নিচে চাপা থাকা স্তন রাশুর হাতের চাপ উপরে ঠেলে ফুলে উঠল। রাশুর আবার অনুমাসির মত করতে ইচ্ছা করছে কিন্তু না এতো ওর বড়মা। রাশুর ধোনটা কোন প্রকার লাজ লজ্জা ছাড়াই ফুলে আছে।
দেখি বড়ামা হাত তোল। -মমতাজ বুঝতে পারল ওর বগল ডলে দিবে রাশু, ডান হাত তুলে দাড়াল রাশু পিছন থেকে বগল ডলে দিতে সময় কিসের টানে জানি বড়মার স্তনের উপর থেকে কাপড় পরে ওর হাতের উপর জমা হল। বড়মা কি তার নিতম্ব টা একটু একটু করে ঘষছে কি !! এটা রাশুর মনের ভুলও হতে পারে। রাশু অনুমাসির নেশায় বগল থেকে বুকের পাশ দিয়ে পরে সামনে হাত এনে বড়মার স্তনেও গামছা ডলে দিতে লাগল, বহুদিন পরে বড়মার স্তনে হাত দিল রাশু। ছোট বেলার কথা ওর মনে পরে অনেক বড় হয়ে গেলেও রাশু বড়মার কাছে এসে স্তন ধরে মুখ চালিয়ে দিত।
মমতাজের শরীরের শিরশিরানিতে স্তনের বোটা প্রায় খেজুরের মত শক্ত হয়ে গেল। রাশুর হাতে বাধছে, এত নরম বড়মার দুধ, এই দুধই তো সে খেয়েছে। মমতাজ ভাবছে আর কিছুক্ষন রাশু ওর বুকটা ডলে দিক।
রাশু সামনে মুখ বাড়ীয়ে মমতাজের সাবান ফেনা মাখা স্তনের বোটা টা মুখে পূরে দিয়ে একটা চোষন দিল।
এই কি করস ? বলে বড়মা আৎকে উঠে জিগ্যেস করতেই রাশু আবার মুখ ছেড়ে দিয়ে কটু স্বাদের সাবান পানি মুখ থেকে থুক করে ফেলে দিল। বড়মাও ঠাস করে রাশুর গালে একটা চড় দিল।
বড়মা তোমার দুধ খাইতে মন চাইছিল, কিন্তু দুধ নাই
এই জানোয়ার অহন দুধ আছে নাকি বুকে। আর এত্ত বর পোলা মার দুধ খায় কই দেখছস।বেত্তমিজ।
বুক তেমনি খোলা আছে মমতাজের।
চড় খাওয়া রাশু হঠাৎ কামের তাড়নার দুধ খাওয়ার নামে এই আক্রমনে কিঞ্চিৎ দ্বিধা নিয়ে আবার পিছনে এসে বড়ামার পিঠে কয়েকটা ডলা দিয়ে মমতাজকে অবাক করে দিয়ে রাশু বলল- নেও, এইবার আমি গেলাম, পুকুরে ডুব দিতে, মমতাজেওর হুশ হল, একি করছে সে এতক্ষন নিতম্ব ঘষাচ্ছিল রাশুর সামনে আবার মুখ দিল সাথে সাথে রাশুর গালে চড় দিলেও বুকে একটা শিরশিরানি এখনো শরীরে রয়ে গেছে।
-
এই তুই কিন্তু আমারে না কইয়া বাইরে যাইবি না।

রাশু ওর কেউটে সাপটা লুকিয়ে পুকুরে এসে একটা ঝাপ দিয়ে পড়ল।
রাশুর এখন একটাই লক্ষ্য বাড়ী থেকে বের হয়ে অনু মাসির সাথে দেখা করা, আর নয়ত মরে যাবে। শরীরে যেভাবে কেউটে সাপ কিলিবিল করছে, আরেকটু হলে দুধ খাওয়ার ছলনা করে বড়মার পেটীকোট তুলে ধোন ঢুকিয়ে দিত।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
বিকালে বড়মার রুমে গিয়ে দেখল খাওয়া দাওয়া করে সবে বড় মা শুতে যাবে, মাতবর বাড়ির বউ হিসাবে এমনিতেই বড়মার খাওয়া হয় অনেক পরে এটা অভ্যেস হয়ে গিয়েছে। মুখ ভর্তি সুগন্ধী জর্দা দেওয়া পান।
-
বড়মা আমি বাইরে যাইতেছি।

কই যাইবি কোন কোন মানুষের সাথে মিশছ তুই??যত্তসব খারাপ পুলাপান।
কে কইছে তুমারে।
হুননের লুকের অভাব। তুই মেলাবাজার যাছ নাই, আমার চোখের দিকে চাইয়া কইতে পারবি ??
রাশু আটকা পরে গেল, ধরা পরে গেল , জানে বড় মা সব জেনে গেছে।

বড় মা বিশ্বাস কর, আমি অইখানে শুবল আর মনুর লগে গেছি সিগারেট খাইতে। বরমার হাত ধরে চোখের দিকে চেয়ে রাশু বলল। স্বজ্ঞ্যানে মিথা বলে গেল রাশু।
ঠিক আছে আমি বিশ্বাস করছি। কথা দে আর যাইবি না।
কথা দিলাম এই তোমার মাথায় হাত দিয়া আর যাইমু না।
রাশুর মাথাটা বড়মা বুকে টেনে নিল। সুন্দর গন্ধ হালকা ঘামের হালকা সুগ্নধী জর্দার, রাশুর মাথায় আবার অনুমাসির কথা বাড়ী মারল রাশুর মাথায়। এখন সময় নেই রাশুর। বরমার বিশাল তুলতুলে বুকে মুখটা ঘষে, আর যামুনা। তুমিই তো এহন আর আমারে কাছে ডাহো না, দুধ দেওনা। তুমি জানো বড়মা আমার অহনও তুমার দুধ খাইতে মনে চায়। গোসলের সময় হুদাই আমারে আরো চর মারলা।
ধুর বেয়াক্কেল তুই অহন বড় হইয়া গেছস না, আর মার সাথে এইসব করে, এগুলা তরে খারাপ পুলাপানে শিখাইছে না ??
কই কত্ত আর বড় হইছি ??
কত্ত বড় হইছস, জানস না, যেই কারনে তরে মেলা বাজারে পাওয়া যায়।

কথা দিলাম দেইখ বড়মা, তুমি আমারে কাছে ডাকো দেখবা আর যামুনা
ঠিক ?? যাইবি নাতো ??
রাশু মাথা ঝাকিয়ে সম্মতি দিল।

ঠিক আছে তুই আমারে কথা দিছস।
মমতাজ চাচ্ছিল রাশুর মুখটা আরো কিছুক্ষন ঘষাঘষি করুক, কিন্তু যেহেতু কথা দিসে ওরে যেতে দেওয়া উচিৎ।
ঠিক আছে ওহন যা কিন্তু মাগরিবের আগেই ফিইরা আইবি কিন্তু।
রাশু দ্রুত বের হয়ে গেল। আর এদিকে মমতাজের এই মধ্য বয়সেও স্তনের নিপল দুটি অস্বাভাবিক বড় খাড়া হয়ে গেল। মনে হয় বাতাসীর দেওয়া ঔষধে ধরছে, রাইতে কি আরেকটা খাবে, ভাবছে মমতাজ।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
রাশু দ্রুত অনুমাসির দরজায় পৌছেই দেখল, তালা মারা ওর মাথাটা চিক্কর দিয়া একটা পাক খাইল। রাশু চলে যাওয়ার পথে দেখল, মনি বৌদি এই দিকে আসছে। -কিরে রাশু তুই?মাসির কাছে আইছিলি ক্যান ??
-
মাসি নাই বৌদি ?? কই গেছে??
মাসিতো ঢাকায় গেছে আজকের ট্রেইনে, ছেলের কাছে গেছে ওইখান থিক্যা বৌদির মায়েরে লইয়া একসাথে কাশী, হরিনাথ মনে হয় যাইবো।

রাশু শরীর আকাশ থাইক্যা পরছে, কারন শুনেছে কাশি গেলে আর মানুষ ফিরে আসেনা, বড়মা রে কথা দিসে বাজে জায়গায় যাইবো না, তাইলে রাশু কি করব।
না আমি আইছিলাম, মাসির কাছে কয়েকটা টাকা পাইতাম, তাই।
মনি বউদি মুচকি হাইসা কইল-তুই কালকা আমাগো বাড়ীতে আইস, তরে আমি টাকা দিমুনে, বিকাল টাইমে আইবি কিন্তু। বৌদির চোখ রাশুর শরীর মাপছে। রাশুর আর এসব কিছু ভালো লাগছে না।
সন্ধ্যার আগে আগেই রাশুর সাথে দেখা সামসু আর সুবলের। ওরা জোর করে আড্ডায় ধরে নিয়ে গেল। ওখান থেকে গাজায় দম দিয়ে আলাপে আলাপে সুবল বলল, মেলাবাজারে তারিনীর ডেরায় নাকি সুন্দর একটা মাল আইছে। বয়েস অল্প কিন্তু ওদের পছন্দের মত মোটা সোটা বিশাল বড় দুধ, আজকে ওরা প্লান করল লাগাতে যাবে।
রাশু চল। সামসু সুবল উঠে দাড়াল
রাশু ইতস্তত করছে।
না রে আমি যামুনা।
কেন ?? হালায় সাধু হইছ নি ??
নারে পয়সা নাই। কাটানোর জন্য রাশু মিথ্য বলল।

কয় কি বে!!!??? সুবল সামসুর দিকে তাকিয়ে বলে, আমার ট্যাকে আছে কি বাল ফালাইতে, রাশু মৌজ করমু, আরেকবার লস্কর বাড়ীর কয়েক বস্তা ধান সরাইয়া আমারে পুষাইয়া দিস, কেমুন?
রাশু এবার সথ্যি কথাটা বলেই ফেলল

নারে আমি বড়মা রে কথা দিসি, যামু না মেলাবাজারে। বড় মা সব জাইন্যা গেছে।
এই বে , শিশুরে !!! জানছে তো কি হইছে, আমার বাপেও তো জানে, প্রতিদিন এই নিয়া বাপে পুতে হাডুডু খেলা হয় আমাগো দেহস নাই। শামসু রাশুর গালে ঠুয়া দিয়া কইলযা তাইলে, অহন বড়মার কোলে বইয়া ওম ল।পরে কিন্তু পস্তাইয়া আমগো দোষ দিবার পারবি না।
তরা যা মনে হয় বাবায় লোক লাগাইছে আমার পিছে। নাইলে বড়মা জানবো কেমনে?/
হইছে এত্ত বড়মা বড়মা করলে বড়মার কামলা খাট গিয়া, হেইবেডি তর আপন মা নিহি !!!??
সামশু সুবল চলে গেল, রাশুর খুব ক্ষুধা লাগছে , ওকে খুব অসহায় লাগছে। অনেকটা পথ দৌড়াদৌড়ি হইছে কিন্তু ফল শুন্য।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
সোজা বাড়ীতে ঢুকে বড়মার রুমে যেতেই বড়মার চেহারাটা হেসে উঠল- কিরে আইয়া পরছস অত্ত তাড়াতাড়ি ?
-
হ।

অহন বাতাসী নাই, তুই এক কাম কর, আব্দুল হাই আর শুক্কুর রে , রান্না ঘর থাইখ্যা কামলাগো খাওন লইয়া যাইতে, আমি বাইরা রাখছি, আর হারিপাতিলগুলাও কইস লইয়া যাইতে। কারন আজকা তাড়াতাড়ি দরজা লাগাইয়া শুইয়া পরমু।
রাশু মুনিগো খাবার নেওয়া হইলে পরে কিছুক্ষন কামলাগো ঘরে গিয়া আড্ডা দিতে লাগলো,
রাশু ভাই,- থাকবা নি আজগো আমাগোর সাথ ? বাইরে ততক্ষনে মাইক বিহীন মসজিদে এশার আযান দিয়া দিয়েছে।আব্দুল হাই জিগ্যেস করল রাশুরে।

না রে ? আজগা ভিতরে থাহন লাগবো। বাড়ীতে কেউ নাই বাইরে বড়মার গলায় রাশুর ডাক শুনে রাশু বাইরে এল।
শুক্কুর, আব্দুল হাই তোমাগো আর কিছু লাগবো নাকি ??
শুক্কুর দরজায় দাঁড়িয়ে বড়মারে সালাম দিয়ে বলল -না কিছু লাগব না বড় চাচি।

বকরা বিলের ধান আনতে আর কয়দিন লাগবো ??
চাচি এই শুক্রবারেই শেষ হইবো।

আইচ্ছা পশ্চিমের গোলাডা উপরে কয়েকটা বেতা লাগাইতে হইবোও দেখলাম, কালকে একটি ফজলু মিস্ত্রীরে খবর দিয়া কাম ডা সারাইয়া লইও।
জ্বী চাচি
রাশু আমার লগে। শুক্কুর দরজা লাগাইয়া দিতাছি, কেউ আর আইলে ফিরাইয়া দিও। কর্তার লগে কইও কাইল দেখা করতে।
জ্বী চাচি, আমারাও নামাজ পইরা শুইয়া যামুগা।
[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)