Thread Rating:
  • 11 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance জীবন জুয়া ( আমার নিজের কথা ) by udashin74
#1
জীবন জুয়া ( আমার নিজের কথা )


এক সময় খুব গর্ব করে বলতাম যে আমি এমন কারো গায়ে হাত দিতে পারবো না যাকে আমি ভালোবাসি না । আমার সব গর্বই এক সময় চূর্ণ হয়েছে । জিবনে যা নিয়ে বেশি বাড়াবাড়ি করেছি তার কাছেই আমাকে হার মানতে হয়েছে । জীবন নিয়ে এক অদ্ভুত জুয়া খেলা খেলে যাচ্ছি আমি ।


শুরু টা হয়ত ঠিক মত করতে পারলাম না । আসলে কোন লেখক নই আমি । কেন যেন মনে হল যে আমার জীবনের কিছু কথা শেয়ার করা উচিৎ । নয়ত এই কথার ভারেই একদিন আমি শেষ হয়ে যাবো । যদিও শেষ হউয়ার খুব একটা বাকি নেই ।

এমন টা যখন ভাবছি তখন গ্রিন লাইন এর স্কেনিয়া বাস টি তিব্র গতিতে ছুটে চলেছে আমার পাশের সিট বসে আছে একটি মেয়ে যার নাম নিপা কিন্তু আমি জানি না তার আসল নাম টি কি? আমাকে যা বলা হয়েছে আমি তাই বল্লাম ভদ্র বেশী একজন ভদ্র লোক নিপা কে আমার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে গেছে আগামি দিন এই মেয়েটি আমার সঙ্গে থাকবে আমাকে সময় দেবে আমার সময় কে রঙ্গিন করবে কোন কাজ নেই আমার চিটাগং শুধুই একটা ফেন্টাসি

আসাদ ভাই বলে যে ভদ্র লোক টি নিপা কে আমার হাতে তুলে দিয়ে গেলেন উনি আসলে একজন হাতুড়ে ডাক্তার । রামপুরার দিকের কোন এক একটা ফার্মেসী তে বসেন । অনেক দিন আগে একবার ঔষধ কিনতে গিয়ে উনার সঙ্গে খানিক কথা হয়েছিল । সেই থেকে পরিচয় । আমার একাকি জিবন সম্পরকে এক সময় জেনে গিয়েছিলেন তিনি । এক সময় ইনিয়ে বিনিয়ে বলেই ফেললেন যে উনি আমার একাকিত্ত কিছুটা হলেও গুচাতে পারেন । আমি শুনলাম । প্রথমে মন সায় না দিলেও একদিন ঠিক ই সারা দিল আমার মন । আর তার প্রভাব বুঝতেই পারছেন । আমি একটি অল্প বয়স্ক মেয়েকে নিয়ে আমার সময় কে রঙ্গিন করার খেলায় মত্ত ।

বাস ছেড়েছে প্রায় ঘণ্টা খানিক হল । ণিপা নামের মেয়েটি খানিক বার আমার দিকে তাকিয়েছে । আমিও আড় চোখে নিপা কে দেখেছি । তেমন কোন কথা হয় নি । হালকা পাতলা গড়ন । গায়ের রঙ ফরশাই মনে হচ্ছে । হলুদের উপর লাল কাজ করা একটা সেলোয়ার কামিজ পড়েছে । গায়ে হালকা কিছু গহনা । দেখে ঈমিটেসান মনে হচ্ছিল । বাস ছারার আগ মুহুরতে কিছু খন বাইরে দাড়িয়ে ছিলাম । ঐ টুকু সময়ে যত টুকু দেখেছি সেটার কথাই বল্লাম ।

আসলে আমার কথা বলতে ঈচ্ছা হচ্ছে না । জড়তা আছে অনেকটা আমার মধ্যে । আমি পারি না সহজেই কারো সঙ্গে সহজ হতে । বাস ছুটে চলেছে । হালকা ঝাকুনি । এসি এর ঠাণ্ডা বাতাস আমাকে কাবু করতে শুরু করেছে । পাশের সহ যাত্রী রা সবাই ঘুমানর চেষ্টা করছে । কিন্তু আমার ঘুম নেই । বাস এ আমার ঘুম হয় না । আমার শুধু রাস্তা দেখতে ঈচ্ছে করে। আর আমি সেই কাজ টাই করে যাচ্ছিলাম । আমার চোখ সোজা সাম্নের দিকে । মাঝে মাঝে আড় চোখে মেয়েটি কে দেখা । আমার কি জিজ্ঞেস করা উচিৎ তার কোন অশুবিধা হচ্ছে কি না ? কিম্বা অন্য কিছু । আমি তো এই টাইপের মানুষ । সবাইকে কেয়ার করি । অন্তত চেষ্টা করি । আজ কেন পারছি না? না পারার ই কথা । মেয়েটি টাকার বিনিময়ে আমাকে সময় দিতে এসেছে । গুনে গুনে ১৫০০০ টাকা আমি আসাদ ভাই কে দিয়েছি । মেয়েটি কতো পাবে তা আমার জানা নেই । জান্তেও চাই না । একজন দেহ অপসারিনি বলে কি আমার এই বেশী রকম জড়তা? হতেও পারে । কিম্বা নাও হতে পারে । ভদ্রতা দেখাতে কি আমার তার সঙ্গে স্বাভাবিক হউয়া উচিৎ ? মাথা কাজ করছে না । ভাবতেও ইচ্ছা করছে না ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কুমিল্লা পার হতেই একটি রেস্টুরেন্ট এ বাস থামলো । নিপা মনে হয় ঘুমিয়ে পরেছিল অল্প । বাস থামতেই ধর ফর করে উঠে পড়লো । আমি দেখেও যেন না দেখার ভান করলাম । এবার তো নামতেই হবে । হিসু পেয়েছে আমার অনেক । বাস এর ঠাণ্ডা আমাকে কিছু তা কাবু করে ফেলছে । নামার জন্য আমি উঠতেই নিপা আমার পিছু নিল । এখানে অন্তত স্বাভাবিক হতে হবে নয়ত অনেকেই বাকা চোখে দেখবে । নরমাল ভাবেই আমি তার দিকে পিছন ফিরে তাকালাম । নিপার একটা ম্রিদু হাসি আমার আমার জরতা অনেক টা কাটিয়ে দিল ।


নিপা খুব নরমাল ভাবেই চলে গেলো লেডিস ফ্রেশ রুম এর দিকে আর আমি জেন্টস ফ্রেস রুমের দিকে । আমি বের হয়ে এসে দেখি নিপা এক কোনায় একটা টেবিলে বসেছে । আমিও সেই দিকে গেলাম । ওয়েটার আসতেই আমি কিছু তা নরমাল ভাবেই জিজ্ঞেস করলাম,

আমিঃ কি খাবে?
নিপাঃ আপনি অর্ডার দেন।
আমি অনেক বার এই রুটে যাতায়াত করেছি । আমি হালকা রুটি আর সাথে সব্জি অর্ডার করে থাকতাম । আজ নিপার উপর ছেড়ে দিলাম ।
আমিঃ তুমি কি খাবে সেটা বল? আজকে তোমার কথা মতই খাবো ।

নিপা মৃদু হেঁসে অর্ডার করলো । চিকেন ঝাল ফ্রাই, রুটি , কোক । এই প্রথম দেখলাম নিপার হাসি টা মিষ্টি । ভালো দেখতে মেয়েটি । কিন্তু তাহলে এই পথে কেন? কোন ভাবেই আমার তাকে প্রস বলে মনে হচ্ছে না । কিন্তু বাস্তবতা তো অন্য ।
খাউয়া শেষ হলে আমি আর নিপা কিছুটা ঘেসা ঘেসি করেই বাইরে এসে দাঁড়ালাম । এমন একটা ভাব যেন আমরা বিয়ে করা সুখি দম্পতি । এই সব ব্যাপার গুলো সব গুলই আমার কাছে নতুন । কোন মেয়ে নিয়ে এভাবে আমি কোন দিন বাইরে বের হই নি । মানে অপরিচিত কাউকে নিয়ে তো নয়ই ।
একটা সিগারেট ধরালাম আমি বাইরে এসে । নিপার আমার কাছেই দাড়িয়ে আছে । বাস ছাড়তে হয়তো কিছু দেরি হবে । সবার ফ্রেস হউয়া তখন বাকি । খুব ভালো লাগছিল বাইরে দাড়িয়ে থাকতে । হেমন্ত প্রায় শেষ । শিতের শুরু । চমৎকার বাতাস । মন উতলা হয়ে উঠে । নিপা মনে হয় কিছু বলার জন্য উস খুস করছিলো । আমি তার দিকে তাকাতেই

নিপাঃ আর কতখন লাগবে?
আমিঃ ঘণ্টা ৩/৪। কেন? কোন অসুবিধা হোচ্ছে?
নিপাঃ না। তবে আপনি একদম কথা বলতাছেন না।
আমিঃ কি কথা বলবো? তুমি খেয়েছ ঠিক মত? খাবার ভালো ছিল?
নিপাঃ হুম। ভালো লাগছে। আপনি কি প্রথম আমার মত কাউকে নিয়ে বাইরে যাচ্ছেন?
আমিঃ হুম।
নিপাঃ (খানিকটা হেসে ) সেই জন্যই আপনি এই রকম করাতছেন। ইজি হয়ে যান। এঞ্জয় করতে আসছেন । এঞ্জয় করেন।
আমিঃ কিভাবে এঞ্জয় করবো? এখন তো আমরা বাসে আছি তাই না? পৌঁছই আগে তারপর দেখা যাবে ।
নিপাঃ বুঝছি।
আমিঃ কি বুঝেছ?
নিপাঃ আপনি আগে বারবেন না। আমারেই আগে বারতে হইবও।
আমিঃ কিভাবে আগে বাড়বে?
নিপাঃ সময় হলেই দেখতে পাইবেন।
আমিঃ তুমি আগেও অনেক বার এসেছ?
নিপাঃ কয়েক জনের সঙ্গে বাইরে গেছি । কিন্তু এই দিকটায় কখনো আসি নাই।
আমিঃ কোন দিকে গেছো?
নিপাঃ আমি বাইরে খুব কম ই গেছি । ২/৩ মাস আগে একজনের সঙ্গে পুবাইল একটা পিকনিক স্পটে গেছিলাম । এক রাত ছিলাম।
আমিঃ হুম। এই কাজ ই করো নাকি অন্য কিছু করো?
নিপাঃ আগে পার্লার এ কাজ করতাম । গত মাসে ছেড়ে দিছি ।
আমিঃ হুম। আচ্ছা চল বাস ছেড়ে দিবে ।
Like Reply
#3
বাস এ উঠে গেলাম আমরা। সামনের দিকেই সিট আমাদের । বাস এ উঠেই সুপারভাইজারের কাছ থেকে ব্লাঙ্কেট চেয়ে নিতে ভুল করলাম না । নিপাও চাইলো একটা । বাস ছেড়ে দিয়েছে । আবার আমি সেই রাস্তা কেই দেখছি । গ্রিন লাইন স্কেনিয়ার প্রশস্থ ১-২ সিট গুলো খুব আরাম দায়ক। পুরো বাস টিতে মাত্র ২১ টা সিট। বাম পাশে একটি সিট মাঝ খানে পেসেজ তারপরে ডান পাশে দুটো সিট। সিটের মাঝে মাঝে অনেক জায়গা। সবাই সিট পুশ ব্যাক করে একদম বিছানা বানিয়ে কম্বল জড়িয়ে ঘুম দিয়েছে । আমার ঘুম নেই । ঘুম আমার আসে না । অনেক দিন ধরেই ভালো ঘুম হয় না। অসহ্য এক যন্ত্রণা নিয়ে রাত পার করি । এক সময় ঘুমিয়ে পড়ি । এভাবেই চলছিল লাস্ট ৮ টি বছর ।


নিপা কিছু একটা বলতে চাইলে আমি হাত ইশারা করে কথা বলতে বারন করলাম । কি না কি বলে বসবে আর তখন আসে পাশের লোক জন শুনে নানা কিছু ভাবতে শুরু করবে। কি দরকার?
নিপা কিছু টা কাছে ঘেসে আছে । হয়তো আমার জড়তা কাটানর চেষ্টা করছে । কিম্বা হয়ত কিছুটা ক্লায়েন্ট সেটিসফেকসান এর চেষ্টা ।কিন্তু আমি বুঝতে পারছি না যে কি করে কি হবে? কি পড়ে পসিবল? আমি কি পারবো? সেই ১০ বছর আগের কথা। ফারহানা কে বিয়ে করেছিলাম । ভালবেসেই বিয়ে করেছিলাম। লন্ডনের সেই দিন গুলর কথা হয়তো কোন দিন আমি ভুলবো না। ভুলতে চাইলেও হয়ত কোন দিন আমি তা পারবো না। কি অপরাধ ছিল আমার? কেন ছেড়ে গেলো ফারহানা আমাকে? এক সঙ্গে ক্লাস এ যাওয়া। দিনের পর দিন এক সঙ্গে একি ফ্লাট এ থাকা। তার পর এক সময় বিয়ের ডিসিসান নেয়া। বিয়ে করা। অতপর মাত্র ১ বছরের মাথায় ফারহানার চলে যাওয়া । আমাকে ভেঙ্গে চুরে একাকার করে দিয়েছিলো । সেই অবস্থা থেকে পালানর জন্যেই লন্ডন থেকে চলে আসা।
 
 
চিন্তা ভাবনায় ছেদ পড়লো নিপার হাতের স্পর্শে । ব্লেঙ্কেট এর নিচ দিয়ে নিপা তার হাত রেখেছে আমার উরুর উপর। কারো কোন বোঝার সাধ্য নেই। পুরো বাস এর লাইট অফ করা। অন্ধকার হয়ে আছে সব। হালকা গান চলছে । আসে পাশের সবাই ঘুমে কাতর হয়ে আছে । আমার চোখ সামনের দিকে রাস্তায়। আমি বুঝতে পারলাম না এটা নিপা ঈচ্ছা করে করলো নাকি ঘুমের ঘোরে । আমি তার দিকে তাকাতে সাহস পাচ্ছি না । প্রচণ্ড কেপে উঠলো আমার গা । এই গরমেও কেন যেন হালকা ঘাম জমা হল আমার কপালে। বুঝেও না বুঝার ভান করে রইলাম।
অনেক দিন কারো স্পর্শ পায় নি আমার শরীর। স্বাভাবিক ভাবেই অনেক টা কেপে উঠছি আমি । নিপার হাত আমার উরুর উপর খেলা করছে। এবার বুঝলাম যে নিপা ইচ্ছা করেই করছে। কারন মাথা ঘুরিয়ে দুস্তুমির হাসি হেসে নিপা দেখে নিলো আমায়। সেই চাহনি কে আমি কামুক চাহুনি বলবো না । আমন্ত্রণ এর চাহুনি ও বলতে পারছি না। কিছু টা অভিনয় বলেই মনে হল । যাই হউক সব কিছুতে আমার এই সব না খোঁজাই ভালো। অন্তত লাস্ট ৮ বছরে এটা আমি শিখেছি ।
জীবনের অনেক কিছুই আমার মন মত চলবে না। এটা মেনেই আমাকে চলতে হবে। সবাই আমার মত ভাব্বে না। এটা ভেবেই চলতে হবে। অনেকটা সময় ভুল ছিলাম আমি। আর সেই ভুল গুলো শুধ্রানর সময় এখন।
নিপার আমার হাত আমার উরুর উপর নরা চড়া করছে। আর আমার ভিতরে জলীয় বাস্প জমে তৈরি হচ্ছে ঝড়। এখুনি কি কিছু করা উচিৎ হচ্ছে? এখানে কি ভাবে কি হবে? একটা অস্বস্থি থেকে যাবে শুধু। তবু সব সময় চুরান্ত আনন্দ ভোগ করতেই হবে এমন ধারনা থেকেও সরে আসেছি আমি। যখন যত টুকু পাউয়া যায় তত টুকু লুফে নেবার মন মানসিকতা তৈরি করছি। করুক না যা করছে নিপা । দেখি কতো দূর যেতে পারে ?
হাল্কা করে উরু টেপা শুরু করেছে নিপা। কারো কিছু বোঝার সাধ্য নেই । সব খেলা চলছে ব্লেঙ্কেট এর নিচে। আমার হালকা গেবারডিন কাপড়ের প্যান্ট এর উপর দিয়ে হাত চালিয়ে যাচ্ছে নিপা। কাতুকাতু লাগছে আমার। আমি হালকা হালকা নরা চড়া শুরু করলাম । প্রচন্ড কাতু কুতু আমার ঐ জায়গা টি তে । নিপা মাথা এলিয়ে একপাশে আপন মনে করে যাচ্ছে কাজ টি। এমন একটা ভাব যেন কিছু হচ্ছে না ।
Like Reply
#4
নিপা হাত নিয়ে এল আমার প্যান্ট এর জিপারের কাছে। এবার আমার অবস্থা আরও কাহিল হলও । নিপা নিজেই সবার অগোচরে কিছু টা কাত হয়ে এল । দুই হাত ধুকিয়ে দিল ব্লাঙ্কেট এর ভিতরে। আমি সামনের দিকে তাকিয়ে এক অসহায় অবস্থা নিয়ে রাস্তা দেখছি। আমার কিছু করার নেই। নিপা নিজেই তার দুই হাত ঢুকিয়ে দিয়ে আমার প্যান্ট এর জিপার খোলা শুরু করলো । কি শুরু করেছে মেয়েটা? কি করতে চায় ? আমি তো এখুনি তার কাছে কিছু চাই নি । জিপার খুলে খুলেই নিপা আমার লিঙ্গ তা কে খপ করে ধরে আমার দিকে তাকালও। একটু অবাক হয়ে । আমি মাথা নেরে জিজ্ঞেস করলাম “কি? নিপা বললও কানের কাছে মুখ নিয়ে “ অনেক মোটা” আমি লজ্জার হাসি হাসলাম । এটা তো আর আমি বানাই নি । অটোমেটিক এই রকম । পুরো টাই সৃষ্টি কর্তার কৃপা ।

কোন মানে হয় না । আমি কেন একজন প্রস এর কাছে লজ্জিত হবো। তবু এটাই আমি। এই রকম ই আমি ।
ধীরে ধীরে আমার নুনু টা হাতাচ্ছে নিপা। খুব স্বাভাবিক ভাবে। কিন্তু আমার অবস্থা পুরো কাহিল । মনে হচ্ছে যে কোন সময় িবস্ফরন ঘটবে। কিন্তু প্রথমে এই রকম ই মনে হয়। আসলে কিছু হবে না। আমি আমার নিজেকে চিনি । খুব শক্ত হয়ে দাড়িয়ে আছে আমার নুনু টা । আসে পাশে মাঝে মাঝে চোখ বুলিয়ে দেখে নিচ্ছি যে কেউ আমাদের লক্ষ্য করছে কি না । না , সবাই বেঘোরে ঘুমাচ্ছে। মনে হচ্ছে যে বাড়িতে ঘুম হয় না শান্তিতে, তাই বাস এ এসে ঘুমায় টিকেট কেটে । হাস্যকর ।
আমার নুনু তে হাত দিয়ে নিপা পর নিছ করছে খুব স্বাভাবিক ভাবে। আমার ভালো লাগছে। নারী হাতের স্পর্শ নুনু তে পরলে ভালই লাগার কথা । আমারও ভালো লাগছে । সামনের দিকের রাস্তায় চোখ। আর নুনু তে নিপার হাতের স্পর্শ । সব কিছু মিলিয়ে সেরা বাস জার্নি হতে যাচ্ছে এটা আমার। হাত উপর নিছ করছে নিপা। মাঝে মাঝে একটু থেমে আমার নুনুর মাথায় চেরা জায়গা টি তে হাত দিচ্ছে । মাঝে মাঝে খুব চেপে ধরছে আবার মাঝে মাঝে আলতো করে । ভালো লাগা আর ভালো লাগায় কাটা কাটি ।

কিন্তু এভাবে বেশী খ্যন চলতে থাকলে আমার নিজেক কন্ট্রোল রাখা মুশকিল হবে । বাস এর ব্লেঙ্কেট নষ্ট করার কোন ঈচ্ছা আমার নেই। তবু ভালো লাগাছে তাই থামাতে পারছি না । নিপা কে থামতে বলতে ইচ্ছা ও করছে না। আমার বহু দিনের গেপ যে কোন সময় যে কোন কিছু ঘটে যেতে পারে । আমি নিপার দিকে তাকালামা। ছখের ইশারায় থামতে বল্লাম । নিপা কিছু বললও না। হাত চালিয়ে যেতে থাকল। ভালো যে আমার লাগছে না তা না। কিন্তু যে কোন সময় বিস্ফোরন ঘটে যেতে পারে। ব্যাপার টা কোন মতেই ভালো ব্যাপার হবে না ।
 
 
আমি হ্যাঁচকা টানে নিজেক আলতো করে সরিয়ে নিলাম । ভালো লাগার চেয়ে বেশী লাগছিল অস্বস্থি । নিপা কিছুটা অবাক হলেও সামলে নিল নিজেকে । আমিও কিছুটা হাফ ছেড়ে বাঁচলাম । নিজেকে গুছিয়ে একটা হালকা হাসি ছুঁড়ে দিলাম নিপার দিকে । নিপা ও কিছু টা সহজ হোলও।
শহরের দিকে পৌঁছতে শুরু করেছে বাস। রাতের শহর দেখতে কি যে ভালো লাগে আমার তা কাউকে বুঝাতে পারবো না। কতো বার দেখেছি। কতো বার গিয়েছি। তবু মন ভরে না । কোথাও কেই নেই। নিঃশব্দ চারিদিক । মোড়ে মোড়ে চায়ের দোকান গুলো খোলা । সেই দোকান গুলো ঘিরে হালকা জটলা । রিক্সা সিএনজি থামিয়ে চা খেয়ে নিচ্ছে কয়েক জন চালক। অনেকবার দেখেছি, বহু বার দেখেছি তবু জতবার দেখি নতুনের মত লাগে ।

দাম পাড়া থেমে গেলো বাস এক সময় । আমি নামলাম। আমার পিছু পিছু নিপা। তার সঙ্গে কোন লাগেজ নেই। একটা বড় পলিথিন ব্যাগ । কোন ডিপারটমেন্টাল স্টোর এর হবে হয়তো। বাট আমার লাগেজ টা একটু বড় । কেউ দেখে হয়তো স্বামী স্ত্রি ভাবছে । আমাকে দেখতে অতিকায় ভদ্র লোক লাগে । আমার মত লোক টাকা দিয়ে মেয়ে মানুষ নিয়ে এসে হোটেল এ ফুরতি করবে তা হয়তো কআরও ভাবনা চিন্তা তেই আসবে না ।
Like Reply
#5
ঢাকা থেকে হোটেল বুক করে এসেছিলাম । খুব কাছেই । দাম পাড়া থেকে হেটেই যাওয়া যায় । তবু একটা রিক্সা নিলাম । পৌঁছে গেলাম হোটেল । রিসিপ্সান এর ফর্মালিটি শেষ করে রুম এ ঢুকলাম। সুন্দর পরিপাটি করে সাজানো । অনেক নিট ও ক্লিন । নিপা অবাক চোখে দেখছে রুম টিকে । একটা কিং সাইজ বেড আর একটা সিংগেল বেড দিয়ে সাজানো রুম টা । বাথ রুম টা খুব দারুন। এই একটি বিষয়ে আমার দুর্বলতা সারা জিবনের । বাথরুম ভালো হউয়া চাই ।

রাত ৪।৩০ টা হবে তখন। আমার একটু একটু ক্ষুধা লাগছিলো । কিছু খেতে পারলে ভালো হতো । কিন্তু এতো রাতে কি কিছু পাউয়া যাবে? নিপা এসেই ফ্রেশ রুম এ ঢুকেছে। আমি এই ফাকে কল করলাম ফ্রন্ট ডেস্ক এ। বললো শুধু স্নেক্স দিতে পারবে। আর রুম এ মিনি বার আছে। আই মিন ফ্রিজ আছে। যেখানে শুধু কিছু কোল্ড ড্রিঙ্কস আর কিছু চকোলেট রয়েছে । আমি অরডার করলাম। নিপা বের ফ্রেশ রুম থেকে বের হউয়ার আগেই একটা ছেলে আসে দিয়ে গেলো । ২০ টাকা টিপস ছেলেটির হাতে ধরিয়ে দিয়ে আমি কাপড় ছাড়লাম। নিপা বের হয়ে এলো । কিছুটা বাকা হয়ে কানের দুল ঠিক করতে করতে বাথ রুম থেকে বের হল । আমার দিকে তাকিয়ে মুচকি হাসি ছুঁড়ে দিতে দিতে বললও

নিপাঃ আপনার খুধা লাগছে?
আমিঃ হুম। তোমার লাগে নি ?
নিপাঃ না। আপনে খান ।
আমিঃ না এসো অল্প করে হলেও খাউ। তেমন কিছু না। ( মনে হলও কতো দিনের চেনা আমরা, অথচ কে বলবে এই মেয়েটিকে টাকার বিনিময়ে আমি নিয়ে আসেছি আমাকে সংগ দেয়ার জন্য)
আমিঃ আমি ফ্রেশ হই তুমি খেতে থাকো।

এই বলে আমি বাথরুম ঢুকলাম। বিশাল আয়না দিয়ে ঘেরা বাথরুম। অনেক সুন্দর। দ্রুত শাওয়ার নিয়ে নিলাম আমি । টাওয়েল কোমরে পেঁচিয়ে আয়নার সামনে একবার দাঁড়ালাম। নিজেকে জিজ্ঞেস করলাম, কি করছি আমি? কেন করছি? কেন করছি তার উত্তর আমার কাছে আছে। কিন্তু কি করছি? ঠিক হচ্ছে কি? এতো দূর এসে এখন এসব কি ভাবা উচিৎ ? নাকি ভাবা ঠিক হচ্ছে? যা ভাবার তা আগেই ভাবা উচিৎ ছিলও। এখন ভেবে কি হবে?
সাত পাঁচ ভাবতে ভাবতে টাওয়েল জরিয়েই বের হলাম বাথরুম থেকে । নিপার কোন ভাবান্তর হল না । হয়তো এই রকম দেখে দেখেই অভ্যস্ত সে । আমি রুমের কোনায় জানালার কাছে যেখানে দুটো চেয়ার আর একটা টেবিল লাগানে আছে শেখানে বসলাম । নিপা ও এখানেই বসে আছে । ঠিক আমার উলটো দিকের চেয়ারে । রুম এর এসি চলছে। খুব আরামদায়ক একটা ঠাণ্ডা। শাওয়ার নেয়াতে আমার নিজেকেই ফ্রেশ লাগছে । আমি অল্প কিছু খেলাম।
নিপাঃ এই রুম টার ভাড়া কতো?
আমিঃ কেন?
নিপাঃ না মানে । অনেক সুন্দর।
আমিঃ হুম
নিপাঃ আপনি কি সব সময় এই রকম কম কথা বলেন?
আমিঃ হুম।
নিপাঃ আমারে নিয়া মনে হয় প্রথম আসছেন? তাই না? আগে কখনো কাউরে নিয়া আসেন নাই? তাই না?
আমিঃ হুম। তুমি কি করে বুঝলে?
নিপাঃ আমরা বুঝি।
আমিঃ আমরা মানে?
নিপাঃ মানে আমরা যারা এই রকম আপনাদের মত কারো সাথে আসি। তারা আপনাদের কথা বার্তায়, আচার আচরণে বুঝি ।
আমিঃ ওকে। আমি কি তাদের সবার মত?
নিপাঃ না।
আমিঃ কি রকম তাহলে?
নিপাঃ ঐ যে বল্লাম। আপনি আজকে প্রথম আসছেন।
আমিঃ হুম।

কথা বার্তায় ছেদ পড়লো। ফজরের আজান হচ্ছে । নিপা মাথায় কাপড় টানল। আমি কিছুটা অবাক হলাম। আমি এই রকম কাউকে আগে দেখি নি। সো আমার তো অবাক হবারি কথা । এদের আবার ধরম করম আছে? টাকার বিনিময়ে যারা পর পুরুষ কে আনন্দ দেয়ার জন্য তাদের সঙ্গে বাইরে চলে আসে তাদের কথা কি আল্লাহ শুনবেন? বা তাদের এই টুকু ধার্মিক মনোভাব কি গ্রহন যোগ্য? কি জানি? আরও কতো কি দেখতে হবে কে জানে? আযানের সময় মাথায় কাপড় দেয়াতে নিপার কত টুকু পুন্য হবে? আর আমার সঙ্গে বেড়াতে এসে সময় দেয়ার জন্য নিপার কতো টুকু পাপ হবে? হিসেব নিকেসের পাল্লায় কোনটা কতো টুকু ভারি হবে?...........................।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
কিছুটা অন্যমনস্ক হয়ে গেছিলাম। নিপার কথা শুনে ভাবনায় ছেদ পড়লো।

নিপাঃ একটু রেস্ট নেন আমি মেসেজ করে দেই।
আমিঃ আমার গায়ে কাতুকুতু অনেক। কেউ আমার আমার গায়ে হাত দিলে আমার সুর সুরি লাগে।
নিপাঃ হি হি হি হি। ভাবি এতো দিনেও আপনার সুর সুরি কমাতে পারে নাই?
আমিঃ ভাবি? ভাবি কোথায় পেলে তুমি?
নিপাঃ মানে আপনার বউ নাই?
আমিঃ ছিল। ৮ বছর আগে। এখন নেই।
নিপাঃ কেন?
আমিঃ আমাকে ছেড়ে চলে গেছে?
নিপাঃ কেন?
আমিঃ আমি তোমার কেনর উত্তর দিতে বাধ্য নই।
নিপাঃ সরি।
আমিঃ সরি বলার কিছু নেই। আমি বলতে চাচ্ছি না।
নিপাঃ আচ্ছা আমি শুয়ে পড়েন। আমি মেসেজ করে দেই দেখবেন ভালো লাগবে।
আমিঃ সকাল হতে চল্লো। ঘুমাও এখন। আমার ঘুম পাচ্ছে।
নিপাঃ আজব মানুষ আপনে?
আমিঃ কেনো?
নিপাঃ আমাদের নিয়ে এসে সবাই ছেড়ে ফুড়ে খেয়ে ফেলতে চায়। জানোয়ারের মত আচরন করে। আর আপনি কিনা ঘুমাতে চাইতেছেন?
আমিঃ আমি নতুন তো তাই? একদিন হয়তো আমিও জানোয়ার হবো । তোমার মত কেউ হয়তো আরেকজন নতুন মানুষের সাথে আমার কথা বলবে।
নিপাঃ আপনে এই রকম না। জানোয়ার সব সময় জানোয়ার।
আমিঃ হুম ।
নিপাঃ আপনি শুয়ে পড়েন আমি মেসেজ করে দেই। আরাম করে ঘুমান। জার্নি করছেন। টায়ার্ড তো লাগবেই।
আমিঃ তুমিও তো জার্নি করেছো। তোমারও টায়ার্ড লাগা উচিৎ।
নিপাঃ আমাদের কথা ছাড়েন। আমরা এতো কিছু ভাবি না।

মনে মনে ভাবলাম এতো তা বাড়া বাড়ি করা বোধ হয় ঠিক হচ্ছে না। আমি তাকে নিয়ে এসেছি আমাড় শরীরের ক্ষুধা মেটানর জন্য। এখন এই সব ফালতু চিন্তা করার দরকার টা কি?

আমিঃ কিছু মনে করো না। আমি বড় বেড টা তে শোব। তুমি মেসেজ করতে করতে আমি ঘুমিয়ে গেলে তুমি ছোট বেড টা তে শুয়ে পড়ো। আমি একা খাটে শুয়ে অভ্যস্থ।
নিপাঃ আচ্ছা। ঠিক আছে । এই অল্প সময়ের মধ্যেই আপ্নারে খালি আজব লাগতেছে।
আমিঃ আজব লাগার কিছু নেই। আমার মত অনেক আছে ?
নিপাঃ আছে না ছাই?
Like Reply
#7
আমি আর কথা বলার প্রয়োজন মনে করলাম না। একপাশ কাত হয়ে কিছুটা উপুড় হয়ে শুয়ে পরলাম বিছানায়। বাতি নেভানো হয় নি। কিছু বল্লাম না নিপা কে। শুধু কাপড়ের খস খস শব্দ পাচ্ছি। কাপড় চেঞ্জ করছে না কি করছে টা দেখার প্রয়োজন মনে করলাম না। অবশ্য দেখলে যে মহাভারত অশুধ্য হয়ে যাবে তা না। কিন্তু ফিরে দেখতে ইচ্ছা করছে না।

খানিক পরেই আমার পায়ের দিকে কিছু একটার উপস্থিতি টের পেলাম। আমার পা গুলো খুব মোলায়েম হাতে িটপে যাচ্ছে নিপা। খুব আলতো করে। তার হাতের ইমিটেসন চুড়ির ঝন ঝন শব্দ হচ্ছে মাঝে মাঝে। বিরক্ত লাগছিলো আমার। যদিও আমার খুব অল্পতেই বিরক্ত লাগে। কেউ হাঁচি দিলে। অজথা কাশা কাশি করলে। আমার অনেক প্রবলেম আসলে।

আমি একটুও নরা চড়া করছি না। নিপা িধর গতিতে মেসেজ করেই যাচ্ছে। এটাকে মেসেজ বলবো না টিপা টিপি বলবো বুঝতে পারছি না । যাই হোক। নিপা তার কাজ করেই চলেছে। আস্তে আস্তে তার হাত আমার পা থেকে উপরের দিকে উঠা শুরু হল। শুরু হল আমার ভিতরের সেই ঝড়। যা অনেক বার তৈরি হয়েছে কিছু ধংস করে নি কিছুই। আজ কি করবে? জানি না। জানতে চাই না। জানান দিয়ে উঠেছে আমার নুনু। শক্ত হতে শুরু করেছে। নিপা ধীরে ধীরে মেসেজ করে যাচ্ছে। আমার ভালো লাগতে শুরু করেছে। কিন্তু ঘুরে দেখতে ইচ্ছে করছে না। আমার নিঃশ্বাস আস্তে আস্তে ঘন হতে শুরু করেছে। কেমন যেন একটা দ্বিধা কাজ করছে। তাই আমি পাশ ফিরতে পারছি না । আস্তে আস্তে নিপাড় হাত আমার উরু তে চলে এলও। আমি তো টাওয়েল পড়া। টাওয়েল এর উপর দিয়ে ভালো মত মেসেজ করতে পারছে না নিপা। কিন্তু কিছু তো বলছেও না। এক সময় বলেই বসলোঃ
নিপাঃ টাওয়েল তা খুলি?
আমিঃ কেন?
নিপাঃ টাওয়েল এর উপর দিয়ে মেসেজ করতে পারতেছি না। আপনে শুয়ে থাকেন আমি শুধু হালকা করে সরাইয়া দেই।
আমিঃ হুম। ওকে। ( আমি আমার জিবনে ২য় কারো সামনে এই পরিনত বয়েসে নেংটো হচ্ছি। প্রথম টি ফারহানার সামনে ছিল)
হালকা করে আমার উপরে এসে নিপা আমার কোমরের কাছে হাত দিয়ে টাওয়েলের গিট টা খুলে দিলো। খুব আড় চোখে অল্পতেই দেখলাম নিপার গায়ে কোন কাপড় নেই। তারাক করে আরও ৩/৪ গুন শক্তি নিয়ে মনে হয় আমার নুনু টা দাড়িয়ে গেলো। তবু আমি পাশ ফিরে নিপা কে জাপটে ধরলাম না। ভালো করে দেখতেই পেলাম না। শুধু বুঝলাম নিপার গায়ে কোন কাপড় নেই। নিপা তার টাকা হয়তো হালাল করেই নেবে। তাদের মধেও নিতি আছে কিন্তু আমার মধ্যে নেই।
নিপা টাওয়েল সরিয়ে দিয়ে মেসেজ করতে লাগলো। অনেক ভালো ভালো লাগছে এখন আমার। কিন্তু আমার সেই সুরসুরি শুরু হয়ে গেছে। আমি নরা চড়া শুরু করেছি হালকা। নিপা খুব সুন্দর করে আমার উরু মেসেজ করে যাচ্ছে । অনেক দিন হাত পড়ে নি আমার শরীরের কোথাও। আজ মনে হয় সব ছিঁড়ে ফুঁড়ে যাচ্ছে। আমার ভাবনা চিন্তায় বাধা দিলো নিপার কথা।
নিপাঃ এই দিকে একটু ফেরেন। নাইলে কিভাবে মেসেজ করবো?
আমিঃ চোখে আলো লাগছে।
নিপাঃ বাতি নিভায়া দেবো?
আমিঃ হুম
নিপাঃ হায়রে আমার কপাল। সবাই বাতি জালায়া এঞ্জয় করে আপনি বাতি নিভায়া।
আমিঃ আমি কোথায় এঞ্জয় করছি।
নিপাঃ করবেন তো তাই না?
আমিঃ হুম।
নিপাঃ তাইলে? আইচ্ছা আমি বাতি নিভায়া আসি।
নিপা বাতি নিভাতে গেলে আমি সোজা হয়ে চিত হলাম। দেখলাম নিপার নেংটো শরীর পেছন থেকে। পাছা গুলো বেশ গোলগাল। চলনে একটা ছন্দ আছে। হালকা কোঁকড়ানো চুল ছরিয়ে আছে ঘারের দুপাশে। ফরশা গায়ের রঙ। শরীর পাতলা। কোমর খানিকটা ভারি। আমি চেয়ে ছিলাম। আমিও পুরো নেংটো। টাওয়েল অনেক আগেই সরিয়ে নিয়েছিল নিপা। আমি চিত হয়ে প্সহ ফিরতেই আমার শক্ত হয়ে থাকা নুনু টা তারাক করে দাড়িয়ে নিজের অবস্থান ঘোষণা করলো। নিপা বাতি অফ করে আমার পাশে চলে এলো। ডিম টা জালানো ছিলও। তার আলো অ অনেক বেশী । আমি এবার চেয়ে চেয়ে দেখছি। নিপার দুধ গুলো। ছোট মাঝারি সাইজ। একটুও ঝুলে পরেনি। বুকটা বেশ চওড়া। মেদ হীন শরীর। আকর্ষণীয় বলতেই হবে। আমার কাছে সে নিপা এবার খুব আস্তে আস্তে বলতে লাগলো
নিপাঃ আপনে একটু ফ্রি হন। মজা করতে আসছেন মজা করেন। আমি বুঝতে পারছি যে আপনি এই লাইনে নতুন।
আমিঃ আমি কোন লাইনের না। আমি আমার লাইনের। আমি আমার লাইন নিজে বানাই। ( একটু রাগ করেই)..................।।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
ভালোই চলছে!
Like Reply
#9
বেশ হচ্ছে কিন্তু! !
আচ্ছা এটা কি পুরনো গল্প?
তা যদি হয় আর পুরো গল্প টা আপনার কাছে থেকে থাকে , তাহলে সম্ভব হলে পুরো গল্পটা একেবারে পোস্ট করার অনুরোধ রইল ..
Like Reply
#10
(09-08-2021, 12:58 PM)dip555 Wrote: বেশ হচ্ছে কিন্তু! !
আচ্ছা এটা কি পুরনো গল্প?
তা যদি হয় আর পুরো গল্প টা আপনার কাছে থেকে থাকে , তাহলে সম্ভব হলে পুরো গল্পটা একেবারে পোস্ট করার অনুরোধ রইল ..

এটা অবশ্যই পুরোনো গল্প এবং পুরোটাই আছে ওয়েব আর্কাইভ এ ...

ডাউনলোড এক এক বারে যতটা হচ্ছে ততটা দিয়ে যাচ্ছি ...
এই ব্যাপারটা এখানে আমার পোস্ট করা সমস্ত পুরোনো গল্পের ক্ষেত্রেই প্রযোজ্য ....  
Like Reply
#11
নিপাঃ আইচ্ছা ঠিক আছে বানাইয়েন লাইন। এতো রাগ করেন কেন? রাগে দেখি গাল একদম লাল হইয়া গেছে। হি হি হি

আমিঃ নেকামি করবে না। একদম সহ্য হয় না।
নিপাঃ তাইলে যা করার আমি কইরা চলেন ঘুম দেই। সকাল হইয়া যাইতেছে।
আমিঃ হুম।

নিপা আমার নুনু তে হাত দিলো। আমি পাগল প্রায় হয়ে গেলাম। নিপার উদাম শরীর দেখে মাথা আরও চাড়া দিয়ে উঠলো সব। কিন্তু আমার এখন কিছু করতে ইচ্ছা করতেছে না। দেখি নিপা কি করে? আর কতো দূর যায়? হালকা উদাম পিঠ। চুল গুলো ঘারের কাছে জমা হয়ে আছে। নিপা আস্তে আস্তে আমার নুনু হাতাতে লাগলো। আমার অনেক ভালো লাগছে। আবেশে চোখ বন্ধ করলাম আমি। আমি একদম কেপে উঠলাম যখন নিপা আমার উরু তে চুমু খেলো। আবারো খেলো। উহহ। আরও চুমু খাচ্ছে নিপা। আমি সাপের মত বেকে উঠছি বার বার। নিপা চুমু খেতে থাকলো। আমি কি করবো শুধু আহ আহ উহ শব্ধ ছাড়া কোন শব্দ আমার মুখ দিয়ে বের হচ্ছে না। নিপা চুমু খেতে খেতে আমার পায়ের কাছে নেমে এলো। আমি দেখতে পেলাম নিপার পাছা, দুদু সহ সব কিছু। নিপার চুল আমার পায়ে ঠেকছে। নিপা আমার পায়ের আঙ্গুল গুলো চুশ্তে শুরু করলো। কতো টা সুখ আর ভালো লাগা এই শরীরের মধ্যে জমে আছে তা হয়তো আমার এখন বোঝার পালা। নিপা একটা একটা করে আমার পায়ের আঙ্গুল গুলো চুশে গেলো। আমি এক অসহ্য শুখের মায়াজালে বন্দি হয়ে গেলাম।
নিপা বাঁ পায়ের দিক থেকে চুমু শুরু করেছিলো। চুমু খেতে খেতে বাঁ পা থেকে ডান পা তে চলে এলো। তারপর আবার ডান পায়ের আঙ্গুল গুলো চুষতে লাগলো। আমি কি করবো বুঝে উথ তে পারছি না। আমার কি কিছু করা উচিৎ ? উঠে কি ধরা উচিৎ নিপা কে। তার পর শুইয়ে দিয়ে নিপার যোনি যে ঢুকিয়ে দেয়া উচিৎ আমার নুনু? আমি বার বার সাপের মত একে বেকে উঠছি। নিপা মনে হয় মজা পাচ্ছে আমার মত আনাড়ি খদ্দের পেয়ে ।
ডান পায়ের আঙ্গুল চোষা শেষ করে নিপা আস্তে আস্তে উপরের দিকে উঠতে শুরু করলো। আমি আবার বেকে যেতে থাকলাম। আমার দুই উরুর মাঝ খানে এসে নিপা থামলও। দুই হাতে খুব আলতো করে আমার দুই পা আরও একটু ফাকা করে দিলো। আমার বিচি গুলো হাতাতে শুরু করলো নিপা। এই ফাকে বাঁ হাত দিয়ে নিজের থত গুলো একটু মুছে নিলো। হঠাত করেই নিপা খুব আদরের ভঙ্গি তে তার মুখ খানি পুরে দিলো আমার নুনু তে। আমি উহহহহ করে উঠলাম। মাই গড। মাই গড। এহহহহ। ইহহহহ। কেমন সুখ!! কেমন আনন্দ!!। আমি অনেক দিন বঞ্ছিত। আমার নুনু টা বেশ মোটা। নিপার মুখে পুরতে কষ্ট হচ্ছে। বুঝতে পারছি কিন্তু চেস্টার কোন ত্রুটি করছে না। নিপার পুরো মুখ ভরতি হয়ে যায় যখন আমার নুনু টা তার মুখে পুরে। আমার যেন শুখের কোন শেষ নেই। ধীরে ধীরে নিপা আমার নুনু চুসস্তে লাগলো। আমার নুনু টা নিপার মুখের লালায় পিচ্ছিল হয়ে গেলো। আমার যেন শোব ছিঁড়ে ফুঁড়ে বের হয়ে যেতে চাইছে। চাইবেই তো। ৮ বছর। অনেক লম্বা সময়। একদনের জন্য আমি হাত মারি নি। নিজেকে সব সময় কন্ট্রোল এ রেখেছি। কিন্তু আজ। আজ কি করে কন্ট্রোল করবো?
নিপা খানিক টা থামল। এবার আস্তে আস্তে তার জিব দিয়ে নুনু টা চেতে দিতে থাকলো। নুনুর মাথায় একদন চেরা জায়গা টি তে গিয়ে জিব এপাশ অপাশ করতে লাগলো। উহহহ রে। কিভাবে আরাখি আমি নিজেকে ধরে। নিপা আমার দিকে তাকচ্ছে না। কিন্তু আমি তার দিকে তাকিয়েই আছি। কি করছে মেয়েটা? করবেই তো। করার জন্যই তো এসেছে। কাস্টমার সার্ভিস বলে কথা।
Like Reply
#12
অসাধারণ দাদা
Like Reply
#13
নুনুর গোরায় অনেক ক্ষণ চাটা চাটি করলো নিপা। তারপর এক হাতে আলতো করে নুনু টা ধরে আমার বিচি গুলো আমার চুষতে থাকলো। মুখের টানে নিপা বিচি গুলো কে পুরো মুখের মধ্যে নিয়ে নিলো। এই শুখের ভাষা প্রকাশ করার মত শব্দ কি আমার ভান্ডারে আছে? নেই নেই নেই। উহহহ। আহহহ। আড় নিজের শুখের অনুভূতি ছাড়া আর কিছু বলার নেই আমার।


নিপা আবার আমার নুনু টা মুখে পুরে নিলো। এবার মনে হল একটু ভালো মতই চুষতে পারছে। হালকা ভিজে আছে আমার মোটা নুনু টা। নিপা এবার অনেক জোরে শোরেই শুরু করলো। নিপার মুখ দিয়ে আল্গ, অল্গ টাইপ শব্দ বের হচ্ছে। আমার তো বের হয়ে যেতে চাচ্ছে সব। বের হয়ে যেতে চাইছিল অনেক আগেই কিন্তু বের হয়েও হল না। কেন যেন আমার এই রকম ই হয়। প্রথমে মনে হয় বের হয়ে যাবে কিন্তু একটু কন্ট্রোল করে নিলেই অনেক ক্ষণ।
নিপা এবার নুনু চোষা ছেড়ে দিয়ে আমার নুনুর উপরে শক্ত লোমশ অংশে গাল ঘষে চললও। আমার নাভি তে চুমু খেলো নিপা। আমি এবার চুরান্ত কাপুনি দিয়ে উঠলাম। নাভির ভাজে নিজের জিব ঠেলে দিয়ে আমাকে আরও পাগল করে দিলো।
জানাল দিয়ে আলো ঢুকতে শুরু করেছে। সকাল হয়ে গেছে। কিন্তু আমাকে নিয়ে নিপার খেলা তখন শেষ হয় নি। আমার দিকে তাকালও নিপা। কিছু একটা বলতে চাইলো। আমি বুঝলাম না কি বলতে চাইলো। নিপা ই মুখ খুললও।
নিপাঃ কিছু করবেন না আপনে?
আমিঃ আমার কিছু করতে ইচ্ছা হচ্ছে না।
নিপাঃ ভালো লাগতেছে না?
আমিঃ অনেক ভালো লাগতেছে।
নিপাঃ তাইলে কি আমি কইরা যামু? আজকে থাকুক। জার্নি কইরা আইছেন তো তাই। আমি ই করি।
আমিঃ হুম। করো। আমার আর ভালো লাগতেছে না।
মনে হল নিপার কাছে নিজেকে আত্তসমরপন করলাম। আসলেই আমার শরিরে মনে হচ্ছে কোন শক্তি নেই। সব শক্তি যেন আমার নুনু তে জমা হয়েছে। আমার সারা শরিরে কাপুনি চলে আসছে।
নিপা আবার আমার উরু তে চুমু খেলো। আরও কতো খানি ভালো লাগা এসে গ্রাস করলো আমাকে। নিপা মুখে পুরে নিলো আবার আমার নুনু টা। উহহ রে আহহ রে। এতো খানি ভালো লাগা? এতো খানি সুখ। কেন এতো দিন দূরে ছিলাম আমি। কেন? কেন?
নিপা এতো ক্ষণ আমার নুনু টা শধু অর্ধেক টা মুখে পুড়েছিল। এবার আস্তে আস্তে আরও খানিকটা মুখে পুরার চেষ্টা করলো। এবার সত্যি সত্যি আমার হয়ে যাবে বলে মনে হোল। আবার আরও খানিকটা বেশী মুখে পুড়লও। আমি বুঝতে পারছি নিপার কষ্ট হচ্ছে। কারন আমার নুনু টা শলেই বেশ খানিকটা মোটা। এইভাবেই কিছু ক্ষণ করতে থাকলো নিপা। আড় এবার নিজের মুখ দিয়ে উম্মম্মম্ম, উম্মম শব্ধ করতে থাকলো। আমার মনে হোল আড় রাখার কোন উপায় নেই। আমি খুন নিচু সরে নিপা কে বল্লাম
আমিঃ হয়ে যাবে নিপা। আমার হয়ে যাবে।
নিপাঃ হউক। আমি টাওয়েল নিয়ে নিতাছি।
Like Reply
#14
নিপা আমার নুনুর চার দিকে টাওয়েল টা বিছিয়ে দিয়ে আবার মার নুনু টা মুখে পুড়লও।বোধ হয় ২/৩ বার মুখে পুরতে পেরেছে। কিন্তু আমি আড় পারলাম না। ঝটকা হাতে নিপার মুখ টা সরিয়ে দিলাম। নিপা হাত দিয়ে আমার নুনু টা উপর নিছ করতে থাকলো। আর আমি চিৎকার করে আমার শুখের আওয়াজ তুল্লাম। অহহহহ। ইসসশ। ইয়েয়াআআআআআআআ। অরে বাবা। ইহহহ রে। অনেক অনেক অনেক সুখ। তিব্র বেগে আমার বীর্য গুলো বের হোল। নিপার মুখের কাছে, চোয়ালে, চুলে, টাওয়েলে পড়তে থাকলো এক গাদা বীর্য। নিপা হাত থামালও না। হাত চালিয়ে যেতে থাকলো। আরও বের হতে থাকলো অনেক খানি সুখ নিয়ে। আমি মাথা কিছুটা উঁচু করে দেখে গা এলিয়ে দিলাম এক পাশে। কি হোল এটা? এতো দিন পর কি হোল? এক সময় নিপা তার হাত থামালও। আমার দিকে তাকালও। আমি মৃদু হাসি ছুঁড়ে দিলাম। নিপা বলে উঠলো।

নিপাঃ হইছে?
আমিঃ হুম।
নিপাঃ এখনও শুধু হুম কইবেন?
আমিঃ হুম।
নিপাঃ আমি বাথরুম যাই।
আমিঃ ওকে। আমাকেও যেতে হবে।
নিপাঃ তাইলে আপনি আগে যান। আমি পড়ে যাবো।

আমি নেংটো অবস্থা তেই বাথরুম গেলুম। ধুয়ে মুছে বের হলাম। নেংটো অবস্থা তে নিপা অভাবেই বসে ছিল। আমি আরেকটা তাওয়েল জড়িয়ে নিলাম। নিপা অভাবেই বাথরুম চলে গেলো।
আমি একটু জানালার কাছে গেলাম। কি সুন্দর সকাল। পুব আকাশে তখনো লালিমা লেগে আছে। একটা কোল্ড ড্রিঙ্কস বের করে ধক ধক করে খেয়ে নিলাম। এখনকার এই কোল্ড ড্রিঙ্কস টা আমার কাছে অনেক স্বাদ মনে হোল। মনে হোল কখনো এটা টেস্ট নিয়ে আমি কোক খাই নি।
নিপা নেংটো অবস্থা তেই বের হোল বাথরুম থেকে। আমি ভালো করে দেখলুম নিপার দুদু , নাভি। তারপরে নাভির নিচে অনেক খানি জায়গা জুড়ে দুই উরুর ফাক পর্যন্ত হালকা জংলি চুল। নিপা অনেক সেক্সি দেখতে। সেলওয়ার কামিজে অতো টা মনে হয় নি যত টা এখন মনে হোল। আমার পিছনে আসে দারাল নিপা। জানালার কাছে গেলো না। অনেক গা ঘেঁসে। আমি আমল দিলাম না। আমার নুনু টা হালকা নেতিয়ে আছে।
নিপাঃ ঘুমায়া পরবেন?
আমিঃ হুম। ঘুম পাচ্ছে।
নিপাঃ আমি তাইলে বিছানায় যাই?
আমিঃ হুম। ওকে

নিপা নেংটো অবস্থাতেই সিঙ্গেল বেডঃ টা তে গিয়ে চাদর মুরি দিয়ে শুয়ে পড়লো। আমি অভাবেই কিছুখন দাড়িয়ে রইলাম। এবার আমার সত্যি সত্যি অনেক ঘুম পাচ্ছে।
Like Reply
#15
দেখা যাক সম্পর্ক আরো কতদূর যায় দুজনের ভেতরে
Like Reply
#16
very nice description.... plz continue..
Like Reply
#17
Valo laglo
Like Reply
#18
(11-08-2021, 02:24 PM)a-man Wrote: দেখা যাক সম্পর্ক আরো কতদূর যায় দুজনের ভেতরে

এই গল্পটা আমারও আগে পড়া ছিল না , এখন পড়লাম ... বেশ আবেগের ছোঁয়া মাখানো গল্প ...


বাংলাদেশের পটভূমিকায় যদি " Pretty Woman"  সিনেমাটি কোনোদিন বানানো হয় তাহলে কিরকম হতো সেটা !!!
Like Reply
#19
কত ক্ষণ ঘুমিয়েছি মনে নেই। মাঝে একবার অল্পের জন্য ঘুম ভেঙ্গেছিল। নিপার ব্যাড এর দিকে চোখ গিয়েছিল। নিপা ছিল না ব্যাড এ। আবার ঘুমিয়ে পরেছিলাম। কতো দিন পড়ে এতো সুন্দর ঘুম হোল আমার? থাক এশব ভেবে এখন কি হবে। ক্ষুধায় পেট চোঁচোঁ করছে। আরও ঘুমাতে ইচ্ছা করলেও টা আড় হোল না। নিপা জানালের কাছে বসে আছে চেয়ার নিয়ে। বাইরে তাকিয়ে আছে এক দৃষ্টি তে। কখন উঠেছে ঘুম থেকে? আমি উঠেই ইন্টারকম থেকে কল করে নাশতার অর্ডার করে বাথরুম এ ঢুকে গেলাম। ফ্রেস হয়ে বের হয়ে নিপার সামনে চেয়ার এ গিয়ে বসলাম। তেমন কোন দ্বিধা আজ কাজ করছিলো না।

নিপাঃ ঘুম ভালো হইছে?
আমিঃ হুম
নিপাঃ আপনে কি কথা অনেক কম বলেন?
আমিঃ হুম
নিপাঃ আজব মানুষ আপনে।
আমিঃ কেনও? আজবের কি হোল? কথা কি বলতেই হবে?
নিপাঃ কথা না বললে কি হয়?
আমিঃ আমি তো কথা বলি। কিন্তু হয়তো কম বলি।
নিপাঃ অনেক ই কম বলেন।
নাস্তা দিয়ে গেলো ওয়েটার। পড়োটা, সবজি, ডিম অমলেট, আর চা। অনেক খেলাম আমি। নিপা অ কম খেলো না। সব কিছু সেশ হয়ে গেলো। অনেক তৃপ্তি করে খেলাম। চাপের কাপে চুমুক দিতে দিতেই একটা সিগারেট ধরালাম।
আমিঃ তোমার ঘুম ভালো হয়েছে?
নিপাঃ হ্যাঁ। একটা সিগারেট দিবেন?
আমিঃ তুমি সিগারেট টানও?
নিপাঃ মাঝে মাঝে। সব সময় না।
আমিঃ এখন টানবে?
নিপাঃ হ্যাঁ।
আমিঃ ওকে। নাউ
Like Reply
#20
একটা সেগারেট তার দিকে বারিয়ে দিলাম। যেভাবে ধরাল আড় যেভাবে টানছে তাতে সেটাকে সিগারেট টানা বলে না। বলে সিগারেট এর বারোটা বাজানো। কিছু বলে লাভ নেই। তাই বলার প্রয়োজন মনে করলাম না।

নিপাঃ এইখানে কি দেখার কোন জায়গা আছে?
আমি; হুম আছে। পতেঙ্গা জাউয়া যেতে পারে। সমুদ্র দেখা যায়।
নিপাঃ আমি কোন দিন দেখি নাই।
আমিঃ আমি দেখেছি অনেক অনেক বার। তবু মন ভরে না।
নিপাঃ যদি সময় হয় তাইলে আমারে একটু দেখায়া নিয়া আইসেন।
আমিঃ হুম। ওকে।

আমি মনে মনে ভাবলাম বের হতেই হবে নইলে হোটেল এর লোক জন আন্য কিছু ভেবে বসতে পারে। কতো ক্ষণ আর লাগবে। একটা সিএনজি নিয়ে চলে গেলে যেতে আসতে ২/৩ ঘন্টায় হয়ে যাবে। আমি নিপা কে বল্লাম।
আমিঃ রেডি হউ। এখুনি ঘুরিয়ে নিয়ে আসি।
নিপাঃ এখুনি যাইবেন?
আমিঃ হুম
নিপাঃ কিছু করবেন না এখন?
আমিঃ কি করবো?
নিপাঃ যেই জন্য আমারে এতো দূরে নিয়া আসলেন।
আমিঃ সেটা পরে দেখা যাবে। চলো ঘুরে আসি।
নিপাঃ আপনেরে যতই দেখতাছি ততই অবাক হইতাছি।
আমিঃ কেনও?
নিপাঃ কিছু না। আচ্ছা আমি রেডি হই।

নিপা দ্রুত জামা কাপড় পড়ে নিলো আমার সামনে দাড়িয়ে। আমিও কাপড় পাল্টে রেডি হলাম। হোটেল থেকে নিচে গিয়ে একটা সিএনজি নিয়ে সোজা পতেঙ্গা বিচে। যদিও এটা কে বিচ বললে খুব ভুল হবে। একটা খাঁড়ি মাত্র। বিচের কোন সৌন্দর্য এখানে নেই। সারি বল্ডার ফেলে ভাঙ্গন জাউ ঠেকান হোল কিন্তু বারোটা বাজিয়ে দেয়া হোল বিচ টার। নিপা অবাক চোখে দেখতে থাকলো। আমি তো জানতাম এদের কাছে টাকাই মুল। কোন জায়গা দেখে কেউ এভাবে মুগ্ধ হবে ভাবি নি। কিছু টা হলেও মেয়েটা কে ভালো লাগলো ।
দুপুরের কড়া রোদে খানিক টা বিরক্তি বোধ হলেও খারাপ লাগছিলো না একদম। নিপা ধির পায়ে আমার কাছে এসে দাঁড়ালো। বলতে থাকলো...
নিপাঃ কোন কুল নাই?
আমিঃ না। আর থাকলেও বোঝার উপায় নেই।
নিপাঃ অনেক সুন্দর।
আমিঃ হুম।
নিপাঃ ঢেউ গুলা এভাবে আসে বাড়ি খায় কেন?
আমিঃ এর ব্যাখ্যা দিতে গেলে অনেক কিছু বলতে হয়।
নিপাঃ তাইলে বাদ দেন। আমি দেখি।
আমিঃ দেখো।
নিপাঃ আসলেই কোন কুল দেখতাছি না।
আমিঃ হুম। কষ্টের যেমন কোন কুল সহজে দেখা যায় না। তেমনি সমুদ্রের কুল অ সহজে দেখা যায় না।
নিপাঃ আপ্নের অনেক কষ্ট?
আমিঃ জানি না।
নিপা আর কিছু না বলে আমার দিকে কিছু ক্ষণ তাকিয়ে তারপর সোজা তাকিয়ে রইলো সমুদ্রের দিকে। কোথাও একটু বসতে পারলে ভালো হতো। কিন্তু তেমন কোন বসার মত জায়গা দেখছি না। দুপুর বেলা তাই দোকান পাট এখনো ঠিক মত বসেনি। ২৫/৩০ মিনিটের মত পতেঙ্গা তে থেকে তারপরে নিপা কে নিয়ে আমি আবার সিএনজি তে উঠলাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)