Thread Rating:
  • 9 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বলাকা,তুমি কার ? by মধুমিতা পাল
#1
Heart 
বলাকা, তুমি কার ?


প্রথমেই বলে নি, লেখাটা আমার না পুরোনো Xossip থেকে নেওয়া.  all credit Goes to the original Author.

পর্ব - ১ 

রোহিত:



মা, ইন্টারনেট থেকে বায়োডাটা আর ছবি ডাউনলোড করেই রেখেছিল, চোখ আটকালো তপতীর প্রোফাইল এসে, মা এর ও পছন্দ বুঝলাম, কেননা লাল কালি দিয়ে " হট " প্রোফাইল বলে মার্ক করে রেখেছে। সত্যি, হট ই বটে, শাড়ি পরে তোলা ছবি, যেটুকু দেখা যাচ্ছে বা আভাস পাচ্ছি তাতে মনে হয়, এই মাগীর সাথে বিয়ে হলে চুদে সুখ আছে আমার কপালে।

-পছন্দ ? বৌদি চুপি চুপি এসে পিছনে এসে দাড়িয়েছে কখন টের পাইনি।

-হুমম ...

- শুধু হুমম, স্বপ্নে কত দূর এগিয়েছিলে শুনি .... বিছানা অব্দি গড়িয়েছিল কি ব্যাপারটা ...

- ধ্যাত, কি যে বল ? কিন্তু এত দেখছি শুধু ট্র্যডিসনাল ড্রেস এ ফটো পাঠিয়েছে, আমরা তো মডার্ন ড্রেস এ ও ফটো চেয়েছিলাম ।

-সবাই কি আর তোমার বৌদি নন্দিতা সেন ? মেয়েটা লাজুক, আর ওদের বাড়ি টা একটু অন্য রখম ....

-ইসস লাজুক, লাজুক হলে চলবে, তুমি ও তো দাদার সাথে পার্টি তে যাও, স্লিভ লেস পর, বগল কামাও।

-সে বিয়ে হলে তোমার বউ কেও বগল কমাতে হবে, তুমি ও ওকে পার্টি তে নিয়ে যাবে ...

-শুধু বগল, ফুলসজ্জার রাতে, আমি আমার বউ কে চোখের পলকের নিচ থেকে সম্পূর্ণ নির্লোম দেখতে চাই, মেয়ে মানুষের লোম, আমার অসহ্য লাগে ।

- এই বার কিন্তু আমার হাতে মার খাবে তুমি... বলতে বলতে বৌদি খিল খিল করে হাসতে হাসতে গড়িয়ে পড়ল।



সামনা সামনি যা দেখলাম তাকে এক কথায় তপতী কে সেক্সি ই বলা যায়, কিন্তু কেন জানি না একটু জড়োসর লাগছে ওকে, গালে হালকা ব্লাশ এর ছোয়া, ঠোঁটে লাল লিপস্টিক, গলায় একটা সরু সোনার চেন, হাতে ক গাছা চুড়ি, সোনার, চুল খোলা, চা এর প্লেট নামিয়ে, চোখ নামিয়ে বসলো, চা দেবার সময় একবার যা চোখাচোখি হয়েছিল, আর তাতেই যেন মনে হলো ছোয়া লাগলো চোখের পাতায়, চোখে কাজল আর ঘন কালো চুল খোলা  ধানবাদ শহরে এত সুন্দরী মেয়ে থাকে। 

-তোমাকে তপতী ই বলছি, তা কোন মিডিআম এ পড়াশোনা ?

- বাংলা 

-এই রে আমরা যে ইংলিশ মিডিআম চেয়েছিলাম ..

মেয়ের ভাই, প্রদীপ বাবু, মাঝখান থেকে বলল, সে আপনারা শিখিয়ে পড়িয়ে নিলে ও পারবে, মাধ্যমিক এ দুটো সাবজেক্ট এ লেটার পেয়ে ছিল, যা না তোর মার্কসিট্ টা দেখা মাসি মা কে ।

- আপনি একটু চুপ করে বসুন, আমি ছেলের বিয়ের জন্য মেয়ে দেখতে এসেছি, চাকরি দিতে আসিনি । আপনার বোন পড়া শোনা যত ভালই হোক আমাদের বাড়ির বউ হলে চাকরি বাকরি করা কিন্তু হবে না, এটা সাফ জানিয়ে রাখলাম ।

- প্রদীপ বাবু, আপনি "ট্রফি ওয়াইফ " বলে কিছু জানেন ? আমার পুলিস অফিসার ভগ্নীপতি মানে বিদিশার বর সুদীপ এবার মুখ খুলল ।

- না । 

-উইকিপিডিয়া দেখে নেবেন, এখন সুধু এটুকু জানুন, যদি বিয়ে হয়, আপনার বোনের সেন বাড়িতে, তাহলে এত লাজুক হলে চলবে না, স্মার্ট হতে হবে পার্টি তে যেতে হবে ,সাজতে হবে , দেখছেন তো বাড়ির বড় বউ নন্দিতা মাডাম কে, কিরাম স্মার্ট ,সব আমার শাশুড়ি মা প্রমিলা দেবীর জাদু, আগরতলার মেয়ে কে এনে, একেবারে সিনেমা একট্রেস বানিয়ে দিয়েছে ।

আমার মা এবার গলা খাখারি দিল, তারপর নন্দিতা আর বিদিশা কে বলল তোরা মেয়েটাকে একটু পাশের ঘরে নিয়ে যা ,দেখছিস তো এখানে ও কিরাম লজ্যা পাচ্ছে, আর ওকে আমাদের সব কিছু ভালো করে বুঝিয়ে বলবি, ও কত টা আমাদের বাড়ির পরিবেশের সাথে খাপ খাওয়াতে পারবে, সেটাও ভালো করে বুঝবি ।

বৌদি আর বিদিশা ওকে নিয়ে পাশের ঘরে গেল, সেই সময় এক ঝলক দেখলাম মাগীর উল্টানো তানপুরার মত ভারী পাছা, চুল কোমর অব্দি, একটু ফ্ল্যাবি, মানে চুদে সুখ আছে ।



ওরা চলে যেতেই প্রদীপ বাবু আমাকে জিগ্যেস করেন - তা আপনার ব্যবসাপত্র, কলকাতা তেই তো ?

- একই কথা বার বার জানতে চান কেন ? মনে রাখবেন, আপনি ওখানে আমাদের বাড়ি গিয়ে, আমাদের ছেলে, বিষয় আশয় সব দেখে মত দিয়েছেন বলেই, আমাদের এখানে আসা, আপনি নন, আমরা আপনার বোন কে সিলেক্ট করতে এসেছি, যদি পছন্দ করি, জানবেন অর ভাগ্য খুলে যাবে  মা এর ধমক খেয়ে কেমন মুষড়ে পড়লেন প্রদীপ বাবু ।

-আচ্ছা, যা ভালো বোঝেন আপনারা ।

মধ্যে কফি মিষ্টি এলো, আমরা সুধু কফি খেলাম ।

কিছুক্ষণ বাদে, তপতী কে নিয়ে, বৌদি আর বিদিশা ঢুকলো। তপতীর হলুদ শাড়ি যেন অগোছালো, চোখ টাও যেন ছলছলে একটু ।

বউদি আমার পাছায় একটা চিমটি কেটে কানে কানে বলল - ওফ মাই দুটো যা সাইজ না, তুমি শুদু খাবে খাবে ... আর নাভি যা গভীর তাতে না ওখানে ভুল করে ঢুকিয়ে বসে থাক ...

বিদিশা মা র কানে কানে কি যেন বলল - মা বলল তাহলে প্রদীপ বাবু বিয়ের দিন টা ফাইনাল হয়ে যাক।

-আপনারা যা ভালো বোঝেন। আমাদের পরম সৌভাগ্য ....

- আপনি একটু নাটক টা কম করুন না, যাক গে, যা বলছিলাম, আমাদের বিয়ে তে কোনো দাবি দাওয়া নেই, চাইলে কি আপনারা দিতে পারতেন ।

-সাধ্য মত চেষ্টা করতে পারি ।

-আপনার সাধ্য, আমার জানা আছে, যাক গে, যা বলছিলাম, আমাদের একটা শর্ত আছে, আমরা চাই মেয়ে আমাদের সঙ্গে কলকাতায় থাকুক, সল্ট লেকের একটা ফ্ল্যাট এ আপাতত থাকবে, আর বিয়ে টা হবে বৈদিক ভিলেজ বলে একটা রিসোর্ট থেকে ।

মা এর প্রস্তাব শুনে চমকে উঠলেন প্রদীপ বাবু, সে কি, তা কখনো হয় ? মেয়ে বিদায় হবে কলকাতা থেকে? আর এখন থেকে কলকাতা কেন যাবে ও ?

-দেখুন যদি বিয়েটা হতে গেলে, সামনের মাসের ৬ তারিখ এ হবে, আমাদের তাড়া আছে, হাতে মাত্র একমাস সময়, এর মধ্যে অনেক কাজ যেমন ওকে হিল পরে হাঁটা, পার্টি র আদব কায়দা, টেবিল মানার্স এসব তো শিখতে হবে না কি? তা ছাড়া ভেবেছি ওর নাক টা ফুটো করাবো, যা পান পাতার মত মুখ তাতে নাকে হীরের নাকছাবি পড়লে ওকে মানাবে।

বৌদি বলল সুধু তাই -এছাড়া ওর ব্লিচিং, ফেসিয়াল, আইব্রাও এসব তো করতে হবে না কি ?

-কিন্তু সে সব তো এখানেও হতে পারে ?

-না পারে না, বিদিশা ঝেঞ্জে উঠলো, ধানবাদ সহরে ভালো স্পা আছে, তাছাড়া বিয়ের মার্কেটিং করতে রোহিত ধানবাদ আসবে বার বার ?

-কিন্তু বিয়ের বাজার তো আমরাও করে দিতে পারি ?

-হাসালেন মশাই, এটা আধুনিক যুগ, তপতী সোহাগ রাতে কি কালারের ব্রা পরবে, সেটা রোহিত ঠিক করবে  আপনি কি হনিমুনে ওদের সাথেই যাবেন না কি ?

মা এর কোথায় বৌদি, বোন আর সুদীপ হেসে উঠলো, প্রদীপ বাবুর মুখ চুন ।

কাচুমাচু হয়ে বলল -অন্তত বিয়েটা আমাদের ধানবাদ থেকে হোক, এটা আমার কর জোড় নিবেদন। 

-ঠিক আছে ঠিক আছে, তাই হবে, তাহলে তপতী কে আমরা বালা জোড়া দুটো পরিয়ে দি । 

মা, তপতী কে বালা জোড়া পরাতে পরাতে বললেন, আগে প্রেম ট্রেম করতে জানি না, যদি এখনো থাকে ওসব, এবার বাদ দিতে হবে, তোমার পাস্ট নিয়ে আমাদের মাথা ব্যথা নেই, কিন্তু সেন বাড়ির প্রতি তোমার তো একটা কর্তব্য আছে, কি তাই তো, মা তপতী র চিবুক তুলে ধরল।

বৌদি, আমার কানে কানে বলল ওরাম বিয়ের আগে লট ঘট সব মেয়ের ই থাকে, তোমার চোদন খেলে ওসব ভুলে যাবে ।
বিদিশা ওকে বলল, ভালো করে থাকিস, যত্ন নিস শরীরের, আর কটা দিন বাদেই ছোরদা র বউ তুই, আর ফ্ল্যাট টা ঝাড়া মোছা করেই তোকে নিয়ে যাব, কেমন !
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 4 users Like SailiGanguly's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব - ২ 

বলাকা:


আমি তো একটা মেয়ে নাকি, বেশি করে সিন্দুর হবে, হাতে শাঁখা, গালে ব্লাশ, ঠোটে পুরু করে লিপস্টিক।কিন্তু ওসব চাইলেই বা দিচ্ছে কে ? বাবা পাড় মাতাল, মা টিউসনি করে আমাদের বড় করেছেন, বড়দির প্রেম করে যেমন তেমন একটা বিয়ে হলো, আর মেজদি তো মারাই গেল স্টোভ বাস্ট করে, কি সুন্দর জিমনাস্টিক করত মেজদি, আর আমি সাজতাম, য়া টুকটাক বাড়িতে ছিল তাই দিয়ে, যাতে আরো নরম হতে পারি, আরো তুলতুলে, যাতে কোনো দুষ্টু ছেলের দৃষ্টি পড়লে গালে দাগ পড়ে যায়, রোজ প্রেম পত্র চাই, পেতাম ও। যে ছেলেকে ভালো লাগতো তার নাম ভেবে ভেবে থাই পাছায় সাবানের ফেনা বুলোতাম, পরের দিন ঠিক সেই ছেলেটা আমার প্রেমে পড়ত।


আমি তো একটা মেয়ে নাকি ? আর এটাই আমার প্রধান অসুবিধা।



প্রদীপ বলতো বিশ্ব সুন্দরীরা কি ভাবে নিজেদের নগ্ন স্তন পাছার মাপ বিচারকদের কাছে দেয়, আমি তো পারত পক্ষ্যে সেলুন পর্যন্ত যাই না, একটা মাথা, যার মালিকানা কিনা রাষ্ট্রের পর্যন্ত হতে পারে না, তা কিনা একটা নাপিত যেদিকে ইচ্ছে ঘোরাবে, কাঁচি চালাবে, ওকে কে বোঝাবে, যে এক মাত্র নারীর শরীর তার নিজের নই, তুমি নারী, সুতরাং বিয়ে করে এই শরীর কে বৈধ কর, বাঁধা রাখো আজীবন স্বামীর কাছে, সে পুরুষ তোমাকে আজীবন ভাত কাপড় যোগাবে, তাই সে তোমার ভাতার, আর তুমি তার মাগ,  তুমি নারী, মানে তুমি বসে মোত, মানে তুমি কম মানুষ, তুমি মেয়ে মানুষ, কৌমার্য ব্রত নাও, একদিন স্বামীর হাতে সব তুলে দেবে বলে, হে নারী তুমি বিয়ে করো, বংশ রক্ষার দায়ে, তুমি পুরুষের ইচ্ছার সাথে বাঁধা, এর অন্যথা যদি হই, তাহলে তুমি হবে বারো ভাতারি,  রিক্সা অলা থেকে ভদ্রলোক, বিজেপি থেকে এল সি র দাদারা এসে তোমাকে চুদে যাবে, জন্ম মুহুর্ত থেকেই তুমি পুরুষ মানুষের কেনা বেশ্যা, ওগো মেয়ে তুমি কার ? না যে আমাকে বিয়ে করে ঘরে তুলবে তার।

প্রদীপের সাথে বিয়ে টা আমার যেমন তেমন একটা হয়েছে, এর চেয়ে ভালো বর আমি আশা করেছিলাম,  কিন্ত পাবো না, সে ব্যাপার এও নিশ্চিত ছিলাম। গরীবের মেয়ের বিয়ে বড় লোক দের সাথে হচ্ছে, এরাম সিনেমাতে বেশি দেখা যায়, বাস্তবে এর নিদর্শন বড় একটা নেই। আমি ভাগ্য কে মেনে নিয়েহিলাম, প্রদীপ কে ভালবাসি এটা বলবো না, কিন্তু ওর যত্ন করাতে ত্রুটি করতাম না। লোকে বলে একটা কুকুর পুষলেও মায়া পড়ে যায়, আর প্রদীপ তো একটা জল জ্যান্ত মানুষ,  আমাকে না, জানিয়ে ও আমার ছবি টা মেট্রিমনিয়াল সাইট এ দিয়েছিল, নিচে, ওর বোনের বায়ো ডাটা দিয়েছিলো।

রোহিতের ফোন এলো তখন, যখন প্রদীপ আমাকে বিছানায় লেংটা করে ফেলে পকাত পক পকাত পক করে চুদছে .....ইসারায় ও আমাকে কথা চালিয়ে যেতে বলল।

- কি করছ তপতী ?

এর উত্তর কি দেবো আমি ! বললাম, কিছু না।

-আর তো মাত্র কটা দিন বাদেই, আমি তোমাকে বিছানায় লেংটা করার সামাজিক স্বীকৃতি পাব,  তোমার মত সাউথ হেরোইনের মত দেখতে সুন্দরী মেয়ে যেকোনো পুরুষ মিনিমাম অন্তত তিন বার চুদবে সোহাগ রাতে ....

-হমমম ....

- কি হমমম, এত লাজুক কেন তুমি, লজ্যার গাড় মেরে দেব কিন্তু .....

-উউফ আসতে,  মাই দুটো কে ময়দা টেশা করতে করতে, নিপিল টা কামড়ে দিয়েছে প্রদীপ .....

- কিসের আসতে, আজ বাদে কাল তুমি আমার বিয়ে করা বউ হবে, তোমার সিঁথির সিন্দুর, ব্রা এর হুক সাযার দড়িতে সুধু আমার নাম লেখা, বউদি আর বোন্ মিলে তোমাকে সাজাবে, এত ভারী একটা কানের দুল পরাবে, যে আমি চুদতে চাইলে, তুমি মাথা নেড়ে না বলতে পারবে না,  এত বড় আর ভারী খোপা বাঁধা হবে তোমার, যে তার ভারে তোমার মাথা নুয়ে আসবে তোমার, আমার বুকের ওপর, তোমার দুধ আর গুদে শুধু আমার নাম লেখা, যখন তোমার সিঁথি ভরবো সিঁদূরে তখন বুঝবে যে এক ইনভিসিবিল কলমের খোঁচায় তোমার ওল্টানো তানপুরার মত পাছায় মাগ শব্দ টা লিখে দেব আমি। 


আমি ফোন টা কেটে দি, মনে হলো কেউ যেন কানে গরম সিসা ঢেলে দিযেছে।





তপতী:



ভীষণ মন খারাপ থাকে আজ কাল। পাত্রী দেখার মধ্যে একধরনের অসম্মান লুকিয়ে থাকে। আজ কাল সেটা টের পাই। ছেলের বাড়ির লোক মেয়েকে যাচাই করবে, উত্তীর্ন হলে তবেই বিয়ে। একটাও সম্বন্ধ দানা বাঁধছিল না, আমাকে দেখতে সুন্দর নই বলে সব একে একে কেটে যাচ্ছিল। দাদার মাথায় প্লানটা তখনি আসে, মাট্রিমনি সাইট এ আমার বদলে, বউদির ছবি আপলোড করে। বলাকার মত সেক্সি মাগী দেখলে ছেলেদের মাথা তো ঘুরবেই। তবে সত্যি কথা বলতে বউদি, আমি এসবের কিছু জানতাম না। হটাতই নজরে আসে দাদা, ছেলের বাড়ির চিঠির উত্তরের খামে বউদির ছবি পুরে দিচ্ছিল। ধরা পড়ে গিয়ে দাদা বলেছিল,বিয়ের সময় শুধু বলাকা কনে সেজে বসবে, কনে বিদায়ের সময় আমি ঠিক কায়দা করে বলাকার বদলে তোকে গাড়িতে তুলে দেব। তখনি জানতাম আমার কপাল পুড়বে। বউদি কান্নাকাটি করে ছিল খুব, বলেছিল একটা কিছু হয়ে গেলে আমি আর সমাজ এ মুখ দেখাতে পারব না। দাদা বউদির কথায় কর্ণ পাত পর্যন্ত করে নি। সেদিন রাতে ঘুম ভেঙ্গে জল খেতে উঠে দেখলাম দাদার ঘরে এল জ্বলছে, কৌতহলের বশবর্তি হয়ে যা দেখলাম তাতে আর সারা রাত ঘুম এলো না।


কি হোল এর ফুটো দিয়ে দেখলাম দাদা, বলাকার বর্তুল বলের মত বিশাল স্তনদুটো দুই হাতে ময়দা ঠাসা করতে করতে বলাকা কে চুদছে। বউদি র সিঁথিতে সিন্দুর নেই, প্রমিলা দেবীদের বোকা বানানোর জন্য শাঁখা পলা নোয়া পর্যন্ত খুলে রাখা, তখনি জানতাম বলাকার কপাল পুডবে আর সঙ্গে দাদার ও। 

বিয়ের দিন যত এগিয়ে আসছিল বলাকা কে নিয়ে ওদের অধিখেত্তা তত বাড়ছিল। এদিকে দাদা বেঁকে বসেছে, বিয়ের আগে ওকে কি করে একা কলকাতা র ফ্ল্যাট এ একা ছাড়বো।

বিদিশা বলল, আজ বাদে কাল তপতী আমাদের বাড়ির বউ হবে, ওকে শিখিয়ে পাড়িয়ে নিতে হবে তো নাকি ? 

কিন্তু দাদার সেই এক কথা। বিয়ের আগে ওকে একা ছাড়া যাবে না।

শেষমেষ, একদিন সক্কাল সক্কাল বিউটিসিয়ান নিয়ে দামী গাড়ি চড়ে আমাদের বাড়ি এসে উপস্তিত নন্দিতা আর বিদিশা, এসেই হম্বি তম্বি সুরু হয়ে গেল। একটা ঘর খালি করে দিন, আজ সারাটা দিন লাগবে তপতীর প্রি-ব্রাইডাল করতে, কেউ সেই রুম এ আসবে না, এই তুই শাড়ি টা খুলে শুধু এই শাদা তোয়ালে টা জড়িয়ে নে। 

সঙ্গে সঙ্গে দরজায় ছিটকিনি পরে গেল, আমার চোখের সামনে নন্দিতা, বলাকার শাড়ি টেনে খুলে দিল, উফস মাই দুটো করেছিস বটে, দেখিস রোহিত তোকে প্রথম রাতেই মাই চোদা করে ছাড়বে। বলাকা চুপ। পিয়ান্জের খোসার মত ছাড়িয়ে নেয় বলাকার ব্লাউস সঙ্গে কালো ব্রা। 

-এই শোন, আর এক সপ্তাহর মধ্যে তোর বিয়ে, এখন থেকে কালো কিছু আর পরবি না,বুঝেচিস। বিদিশা বলাকার চিবুক তুলে ধরে। 

ফুল বডি ওয়াকসিং হবে, তাই তো ? বিউটিসিয়ান জিগ্গেস করে।

একদম, একটা চুল ও যেন ওর চোখের পলকের নিচে না থাকে, তারপর বলাকা কে চোখ টিপে বলল, আজ তোর্ নিচের চুল টাও,একে বলে ব্রাজিলিয়ান ওয়াক্সিং। 

নন্দিতার কথায় দেখলাম বলাকার ফর্সা মুখটা লাল হয়ে গেল, ওদিকে বিউটিসিয়ান মোম গরম করছে দেখে ভয় ও পেল খুব। কোনরখমে জানতে চাইল - কষ্ট হবে কি খুব ?

বিদিশা হেসে বলল - তা একটু কষ্ট তো হবেই, তারপর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলল, এই টুকু সইতে না পারলে, দাদার ঠাপ কি ভাবে সামলাবি।

দেখলাম গরম মোম দিয়ে লোম তোলায় কষ্ট বেশ, বৌদির মুখ, হাত, পা, বগল আর নিচের সমস্ত জঙ্গল পরিস্কার করে একবারে নির্লোম করে দিল, দেখলাম বৌদির ফর্সা শরীর বেশ লাল হয়ে উটেছে। এই বার আইব্রাও, ভুরুর চুল কমিয়ে ধনুকের ছিলার মত করে দিল ওরা। 

নন্দিতা বলল এবার যে তোর্ নাক টা ফুটো করতে হবে।

বলাকা আঁতকে উঠলো।

-ভয় পেলে কি করে হবে ভাই। নাক এ নথ পরিয়ে তোমার শাশুড়ি ঠাকরুন নিয়ে যাবে তোমাকে এটা মনে রেখো, তারপর তোমার নথ উতরাই হবে সোহাগ রাতে, কিরে রোহিত কে দিবি তো নথ খুলতে ? নন্দিতার কথায় বিউটিসিয়ান, বিদিশা সবাই হেঁসে উঠলো।

- দেবে দেবে, না দিয়ে উপায় আছে কি ওর ? বিদিশা বলল।

নন্দিতা বলল দেখ তোর্ এমনি পান পাতা পানা মুখ, একটা হীরের নাকছাবি পড়লে খুব মানাবে।
সুতরাং গান দিয়ে বলাকার বাঁ নাকের পাটা ফুটনো হয়ে গেল। বিকেলে যাবার সময় ওরা বলে গেল, কাল আবার আসব ওকে নিয়ে, কাল তোর্ পেডিকিউর, মেনিকিউর, সঙ্গে ব্লিচিং আর ফেসিয়াল তো আছেই, ভাবছি চুলটা মেহেন্দি করব।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 3 users Like SailiGanguly's post
Like Reply
#3
পর্ব - ৩ 

প্রদীপ :



আর মাত্র চার দিন বাদে বিয়ে। হিসেব মত বিয়ের আগে আজই বলাকার শেষ ব্লিচিং ফেসিয়াল হবে। প্রমিলা দেবী বড্ড বাড়াবাড়ি করছেন আমার বউটাকে নিয়ে। যখন তখন চলে আসছে বিদিশা আর ওর বড বউদি নন্দিতা। জোর করে বলাকার নাক ফুটো করে দিয়ে একটা হীরের নাকছাবি, নাকি রোহিতের প্রেসেন্ট বলে পরিয়ে দিয়ে গেছে। সেদিন চান করে এসে যখন ব্লাউস বদলালো, তখন দেখলাম পুরো বগল চাঁচা, জিগ্গেস করতে মুখ ঝামটা দিয়ে বলল, শুধু বগল নাকি আমার বুদ্ধির দোষে ওরা নাকি ওর গুদ পর্যন্ত চেঁচে সাফ করেছে, খুব ইচ্ছা ছিল ওকে এককাট চোদার, কিন্তু ও আমাকে কাছেই ঘেসতে দিল না, বলল আমার মত ব্যাটা ছেলে দেখলে ওর নাকি গা ঘিন ঘিন করে। আর কত বার ওকে বোঝাব, যে বিয়ের পরেই কনে বিদায়ের সময় ওর বদলে বোন্ কে আমি কায়দা করে গাড়ি তে তুলে দেব। যাই হোক জানলা দিয়ে দেখলাম আজ নন্দিতা আর বিদিশা তিনটে বিউটিসিয়ান এনেছে। বলাকা একটা চেয়ারের ওপর অর্ধ নগ্ন বসা, গায়ে সুধু একটা সাদা তোয়ালে, পা দুটো ডোবানো একটা প্লাস্টিক এর গামলায়, প্রধান বিউটিসিয়ান ওর চুলে মেহেন্দি গুলে একটা ব্রাশ এ করে লাগাচ্ছে, আর দুজন মাটিতে বসে ওর দুই হাতের নখে ফাইল দিয়ে গসছে। একবার আমার সাথে চোখাছোখি হতেই মুখ ঘুরিয়ে লিল। 

নন্দিতা জিজ্ঞেস করলো - তুই ড্রিংক টিং করিস তো। বলাকা লজ্যা পেয়ে না সূচক মাথা নাড়ালো। 
-সেকি রে প্রাকটিস কর। বিয়ের পর জিন উইথ ক্র্যাব হলো আইডিয়াল লেগ ওপেনের, আমরা তো ভাই খাওয়াব, জিন খেলে রোহিত যখন তোকে চুদতে চাইবে দেখবি অটোমেটিকালি পা ফাঁক করে দিচ্ছিস। 
নন্দিতা র বলার ভঙ্গিতে সবাই হেসে উঠলো। বিউটিসিয়ান বলল যাই বলেন আপনারা, ছোট বউ কে কিন্তু খুব সুন্দর দেখতে, কি একমাথা ঠাসা চুল, দেখলাম সে চুল গুলো কে মাথার ওপর চুড়ো করে রাখছে। 
বলাকা সত্যি সুন্দরি। পাঁচ ফুট চার, ফর্সা, পিঠ অব্দি বিস্তৃত ঘন কালো চুল। এখন কার মেয়েদের মধ্যে ফ্যাশন এর নাম কাঠি কাঠি হবার একটা ব্যপার আছে, বলাকা সেরাম নই, রীতিমত পৃথুলা, যেমন দুধ আর তেমনি লদলদে পাছা। চুদে সুখ আছে। খুব ভালো ভাবেই জানি রোহিত ওকে নিয়ে স্বপ্ন দেখছে। কিন্তু ওস্তাদের মার শেষ রাতে। আমি জানি কিভাবে বউ বদলে দিতে হই। 





তপতী :


বিয়ের দিন যত এগিয়ে আসছে বৌদি কে দেখতে তত সুন্দরী হচ্ছে, দেখলে কে বলবে যে বলাকা দাদার দু বছরের পুরনো বউ। এই দু বছরে বাচ্চা কাচ্চা হই নি, তদুপরি দাদার ঠাপ খেয়ে আরো সুন্দরি হয়েছে বরং। সত্যি দাদা ট যেন কি, যেন বউ বদলে দেয়াটা সব, চোখের সামনে ওরা বউদি কে ল্যাংট করছে, একটা পর পুরুষ এসে ওর সিঁথি তে সিন্দুর ঘসে দেবে, তাতে যেন কিছুই যাই আসে না। নন্দিতা আর বিদিশার পাল্লায় পরে বৌদি র অবস্তা টাইট। মুখে পুরু করে ফেসিয়াল এর প্রলেপ লাগিয়ে দু চোখে ওরা দুটো সসা গোল করে কেটে লাগিয়ে দিয়েছে। এখন মাগির ফুল বডি ব্লিচিং হচ্ছে, বউদি কে ওরা এখন একটা লম্বা তায়েলে তে শোয়া করিয়েছে, চুলগুলো সব চুড়ো করে বাঁধা ফেসিয়াল ব্লিচিং হয়ে গেলে, ওরা শ্যাম্পু করবে। বৌদি সদ্য কমানো বগল তুলে শুয়ে, গলা, কানের পাশে, বুক, দুই মাই এর মধ্যে সরু বিভাজিকা, হাত পা, সর্বত্র ব্লিচিং লাগিয়ে দেওয়া হুছে। 

- পিল গুলো খাচ্ছিস তো ? বউদি কোনো কথার উত্তর দিল না। 
নন্দিতা আরো বিরক্ত হয়ে বলল আমার কি, সোহাগ রাতে এত ঠাপন খাবি যে বাচ্চা এসে যাবে, রোহিত কিন্তু কনডম ব্যবহার করবে না, আগে থেকে বলে রেখেছে। 
বিদিশা অধৈর্য্য হয়ে বলল, তোর্ সব কিছুতেই এত লজ্যা কেন রে ? আজ বাদে কাল দাদার বিছানায় পা ছেদড়ে গাদন খাবি, তখন লজ্যা কোথায় যাবে ?
বাধ্য হয়ে বউদি মাথা নেড়ে জানালো যে সে কথা মত জন্ম নিরোধক পিল গুলো খাচ্ছে। আমি চমকে উঠলাম, তার মানে কি বৌদি ধরেই নিয়েছে, এই যুদ্ধে তার স্বামী প্রদীপের হার হবেই, এবং বউদি র কপালে পর পুরুষের ফুল ছড়ানো বিছনায় চিত হয়ে শুয়ে গাদন খাওয়া লেখা আছে ?, জল নেকড়া দিয়ে এখন বৌদির গা থেকে ব্লিচিং ঘষে ঘসে তোলা হচ্ছে। শুনলাম নন্দিতা বিউটিসিয়ান কে বলল, শ্যাম্পু টা হয়ে গেলে এই বার ওর ভুরুটা প্লাক করবে। 
উফ বউদি কে সত্যি সত্যি খুব সেক্সি লাগছে, ঠিক যেন সাউথ সিনেমার হিরোইন|

আজ বলাকার বিয়ে। গতকাল ছিল মেহেন্দি। বাঙালি বিয়েতে মেহেন্দির প্রচলন বড় একটা নেই, তবুও প্রমিলা দেবীর পছন্দ বলে, মেহেন্দি পরানো হলো বলাকা কে। হাতের তালু, তালুর উল্টো পিঠ হয়ে, কব্জি, কনুই ছাড়িয়ে মেহেন্দি উঠে এলো ব্লাউস এর হাত যেখানে শেষ হই তত অব্দি, এরই মধ্যে লুকিয়ে রইলো রোহিতের নাম। শুধু হাতই নই, মেহেন্দি পরানো হলো বলাকার পা ভর্তি করে। যত বার বৌদি কে দেখছি, কেন জানি না মন টা কু গাইছে। হলুদ শাড়ি আর ব্লাউস পরে বলাকা একটা টুলের ওপর বসে, দুই হাতে ঘন করে মেহেন্দি, নেল পালিশ পরানো নিখুত ভাবে, পা দুটো একটা ছোট তুলে রাখা, মেহেন্দিবালি মেয়েরা ওর পায়ে মেহেন্দি পরাচ্ছে। খুব সুন্দর আর গ্লোবিং লাগছে ওকে, সত্যি কথা বলতে কি এই অবস্তায় বউদি কে দেখে এই প্রথম আমার মনে হলো ২৬ বছর বয়েসী বৌদির পাশে ৩৫ বছর বয়েসী দাদাকে বেমানান লাগে। রোহিতের ৩১ বছর বয়েস, ক্লিন সেভেন গ্রিক দেবতার মত দেখতে,লম্বায় ছ ফুট, আর তেমনি স্বাস্থ্য, বলাকাকে মানাবে ভালো রোহিতের পাশে। কিন্তু এসব কি ভাবছি আমি ? নিজের দাদার সাথে শত্রুতা। 
তত্ত্ব আর হলুদ এর সাথে বলাকার হবু ননদ আর জা এসে গেল। এখন বলাকার গায়ে হলুদ হবে, এর পর স্নান করে একটু ঘুমিয়ে নেবে বলাকা। বিকেল বিকেল সাজতে বসবে। প্রমিলা দেবী বিউটিসিয়ান পাঠাবেন কলকাতা থেকে, ধানবাদের বিউটিসিয়ান এর ওপর ভরসা নেই তার। বিয়ে লগ্ন সেই রাত বারোটায়। কিন্তু কনে বিদায় সকালে নই, ওদের বাড়ির নিয়ম অনুযায়ী কনে বিদায় হবে সন্ধে বেলা, সূর্য ডোবার পর, আর প্ল্যান অনুযায়ী তখনি দাদা আমাকে গাড়িতে বসিয়ে দেবে বলাকার বদলে, সুতরাং আমাকে সেজে গুজে থাকতে হবে কাল। 

বিয়ের দিন যথা সময়ে মালা বদলের পর, দাদা নিজের হাতে নিজের বউ কে সম্রদান করলো রোহিতের হাতে, দেখলাম বৌদির চোখ থেকে টপ টপ করে জল পড়ছে। লাজ খই বিসর্জনের পর রোহিত টকটকে লাল সিঁদূরে নতুন করে লেপে দিল বলাকার সিঁথি। তার মানে বলাকা এখন থেকে রোহিতের প্রপার্টি, কিন্তু সত্যি কি তাই ? আইনের চোখে তো বলাকা এখনো আমার দাদা প্রদীপের বউ। প্রথম পতি জীবিত থাকতে * স্ত্রীর দ্বিতীয় বিবাহ নিষিদ্দ। কিন্তু রোহিত ও তো নির্দোষ, সে তো বলাকা কে তপতী জ্ঞান এ বিয়ে করেছে। কনে বিদায়ের সময় নির্ধারিত ছিল সন্ধ্যে বেলা কিন্তু বিয়ে শেষ হতেই, রোহিতের জামাইবাবু এসে দাদা কে জানালো, দেখুন কাল হটাত মমতা ব্যানার্জি বন্ধ ডেকেছে, আমরা রিস্ক নিতে চাই না, আমরা ভাবছি ভোর ভোর বেরিয়ে যাব। 
দাদা হতবাক। - সেকি আমাদের যে এখনো স্ত্রী আচার বাকি ?
- আরে মশাই রাখুন আপনার স্ত্রী আচার, আপনার বোন, এখন আমার শালার বউ, যা স্ত্রী আচার, সব রোহিতের বাড়িতে হবে। আপনাদের সুধু রিসেপসন এর দিন হাজির থাকতে হবে। রিসেপসন টা কিন্তু যোধপুর পার্কের বাড়িতে হচ্ছে না, জানেন তো, আমরা রিসোর্ট ভাড়া করছি। বৈদিক ভিলেজ। রিসেপশন টা ওখানেই হবে, আর তার পর ফুলসজ্জা। আমরা পরের দিন চলে আসব, আপনার বোন আর ভগ্নীপতি ওখানে আরো সাত দিন থেকে যাচ্ছে। হনিমুন টা সেরেই ফিরবে একেবারে। 
- দেখলাম বিদিশা বলাকা কে চিমটি কেটে বলল দাদা নিজের হাতে তোর্ জন্য একডজন বিকিনি কিনেছে, সুইমিং পুলে নামতে হবে তো, এখন সুধু মজা আর মজা, বিদিশা, বলাকার চিবুক তুলে ধরল, কনে চন্দনে পরিপাটি করে সাজানো বলাকার দুই চোখ লাল, চোখের জলে ভেসে যাছে কাজল, " ইশ বোকা মেয়ে কাঁদছে দেখো " তারপর বলাকার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলল, ফুল সজ্জার রাতে চোদন খেয়ে দাদা কে দুই চোখের আড়াল করতে পারবি না, এটা কিন্তু বলে রাখছি। 
দাদার কপাল পুড়ল, সঙ্গে আমার ও বৌদির। আমাকে সাজানোর সময় পাওয়া গেল না, দাদা বউ বদলাতে পারল না। গাড়িতে উঠে বলাকা কান্নায় ভেঙ্গে পড়ল। গাড়ি ছুটল সোজা ধানবাদ থেকে কলকাতার যোধপুর পার্কের দিকে। 
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 3 users Like SailiGanguly's post
Like Reply
#4
অনেক সুন্দর।
Like Reply
#5
(03-02-2019, 11:47 PM)MD.Sojib Mondol Wrote: অনেক সুন্দর।

ধন্যবাদ |  Credit goes to Original Author..
A Girl Plays with your Mind, A Woman Explores it.
Like Reply
#6
পর্ব - ৪ 

বলাকা: 


উদ্বেগ আর উত্কন্ঠা নিয়ে কাল রাত্রি কি ভাবে কাটল বলে বোঝানো যাবে না। আজ ফুল্সজ্জা। এ দিকে প্রদীপের কোনো খবর নেই। আমাকে বিপদের মধ্যে ঠেলে পালিয়ে গেছে সে কাপুরুষের মত। এ বিয়ে তো পাপ। হাজার হোক আমি তো অন্যর বউ, এখনো চুপ করে থাকলে রোহিতের বিছানায় উঠতে হবে আজ রাতে। আজ যত বার সকাল থেকে ওর চোখে চোখ পড়ছে তত বার পষ্ট দেখেছি ওর চোখে আমার শরীর ভোগের বাসনা, তত্খানাত চোখ নামিয়ে নিতে বাধ্য হয়েছি, লজ্জায় সংকোচে। কিন্তু কি ভাবে বলি যে আমি অন্যর বউ, প্রদীপ তার কুত্সিত বোন তপতী কে পার করার জন্য আমাকে ওর বোন সাজিয়েছিল। এত চিটিং কেস, আর আমি সেই চিটিং করতে প্রদীপ কে সাহায্য করেছি। প্রদীপের তো জেল হবে সঙ্গে আমার ও। রোহিতের ভগ্নীপতি পুলিস অফিসার। কি যে করি কিচ্ছু মাথায় আসছে না। আমি যদি এখনো সব লুকিয়ে যাই,  তাহলে আমার সতীত্ব নষ্ট হবে আর পরে যখন রোহিতরা জানবে যে আমি ভার্জিন নই, তখন আমাকে ওরা ছুড়ে ফেলে দেবে রাস্তায় ....

---বউদি অনেক বেলা হলো, তুমি জলদি স্নান সেরে এস,  আর হ্যা মাথা ভেজাবে না, তাহলে কিন্তু শুকোতে সময় লাগবে, হাতে ভাতে অনুষ্ঠান টা হয়ে গেলে খাওয়া দাওয়া সেরে একটু ঘুমিয়ে নেবে, আজ সারা রাত কিন্তু দাদা ঘুমোতে দেবে না। বিদিশা হাসির চোটে দুলতে থাকে।" দেখি চুলে তোয়ালে জড়িয়ে দি, বাথ রুমে দেখবে বাথ টব রেডি, আমি বডিসোপ গুলে দিয়েছি .....

লাইভ সাইজের আইনার সামনে শুদু একটা সাদা তোয়ালে জড়ানো আমার লজ্জা। সিঁথি ভর্তি টকটকে লাল সিন্দুর, গলায় মঙ্গল সুত্র, যার লকেট টি আমার ভারী দুই স্তনের মধ্যবর্তী উপত্যকায়। হাত পা ঘন করে মেহেন্দি রাঙানো। বিদিশা চুল গুলো চুড়ো করে তুলে ক্যাচার লাগিয়ে তোয়ালে জড়িয়ে দিয়েছে। এই প্রথম সুন্দরী বলে ভগবানের ওপর রাগ হলো,  কেন রোহিত এর মত ছেলে আমাকে পছন্দ করলো ? আর আমি কি ভাবেই বা প্রদীপের কোথায় রাজি হলাম ? যদি আগেই রোহিত কে প্রদীপের নোংরা অভিসন্দী নিয়ে বলে দিতাম তাহলে হই তো এই বিয়ে টাই হত না। হে ভগবান কেন আমাকে পৃথিবীতে মেয়ে করে জন্ম দিলে ? আর চুপ করে থাকলে এবার আমার লজ্জ্যার জায়গা যা কোনো দিন প্রদীপ ছাড়া কেউ দেখেনি, তাও অধিকার করবে রোহিত। বাইরে থেকে নন্দিতা চেচিয়ে বলল ভালো করে বাথট্যাব এ চান কর কিন্তু চুল ভেজাবি না কিন্তু .... আজ আমি আর বিদিশা তোকে আচ্ছা করে সাজাব .....

সমস্ত রাগ গিয়ে পড়ল আমার গলার এই মঙ্গলসুত্র, হাতের শাঁখা আর সিঁথির সিঁদুরের ওপর, মনে হলো এগুলো যেন শৃঙ্খল, সুধু মাত্র সিন্দুর পরিয়ে দেবার অধিকারে রোহিত আমাকে সারা জীবন লেংটা করে চোদার ছাড়পত্র পেয়েছে সমাজের কাছ থেকে।
"- তোকে যে এত বার করে বারণ করলাম, চুল ভেজাবি না " নন্দিতা আমার চুল ব্লো ড্রায়ার চালাতে চালাতে বলল 
- ভুলে ভুলে ....দিদি ... একটা কথা ... মানে .... আমি জানি ... তোমরা আমাকে ক্ষমা করবে না .... কিন্তু আমার কোনো দোষ নেই ... মানে আমাকে দিয়ে ...
-হু বল শুনছি তো .... দেখি সিন্দুরটা পরিয়ে দি ... নতুন বউ .. বেশি করে সিন্দুর পড়লে তবে না .... নন্দিতা আমার চিবুক তুলে ধরে রুপোর কাঠি করে সিন্দুর ভরে দেয়।
-- দিদি আমার কথাটা একটু শোন .... আমি ... আমি .... তোমরা আজকের এই বউভাতের আয়োজন বন্ধ করে দাও ....
- মানে ... কি বলছিস তুই ? 
- আমি অন্যের বিয়ে করা বউ ... আমার স্বামী আমাকে দিয়ে জোর করে এইসব কাজ করিয়েছে 
- তুই কি পাগল হলি ? কে তোর্ স্বামী ? তোর্ স্বামী তো রোহিত।
- না প্রদীপ ... তোমরা আমার কথাটা ভালো করে শোন ...
- দাড়া দাড়া ... তোর্ মাথা খারাপ হয়ে গেছে দেখছি ... মা কে ডাকছি ...

মঞ্চে রোহিতের মা সঙ্গে বিদিশা।
- আমি ডুকরে কেঁদে, রোহিতের মা এর পা জড়িয়ে ধরলাম " আপনি আমাকে ক্ষমা করে দিন ... আমার দোষ নেই আমার স্বামী আমাকে দিয়ে জোর করে এই কাজ করিয়েছিল "
- কে তোর স্বামী ? প্রমিলা দেবী কঠোর স্বরে জানতে চান।
-প্রদীপ ... মানে আমার ননদ তপতীকে দেখতে ভালো নই বলেই ....
- "তপতীর বদলে বলাকা কে বিয়ের পিড়ি তে বসিয়েছে " বিদিশার কথায় চমকে উঠলাম আমি 
- মানে ... আপনারা সব জেনে শুনে .... কিন্তু এই বিয়ে তো হই না,  আমি পূর্বেই বিবাহিতা .... আমাকে আপনারা ছেড়ে দেন ...
- নন্দিতা,  মাগির কি মাথা খারাপ হয়ে গেছে, বিয়ে যখন হয়েছে তখন সোহাগ রাত তো হবেই। প্রমিলা দেবী মুচকি মুচকি হাসছেন।
বিদিশা বলল " বিবাহিতা হয়ে যখন বিয়ের পিড়ি তে বসতে পেরেছ, তখন সোহাগ রাতে তো দাদার পাশে শুতেই হবে ....
প্রমিলা দেবী বলল - দেখো ছোট বউমা তুমি কি ছিলে আমি তা জানতে চাই না, বিয়ে যখন হয়েছে, সিন্দুর তুলে আবার নতুন করে আমার ছেলের হাতে সিন্দুর আর মঙ্গল সুত্র পড়তে পেরেছ,  তখন সোহাগ রাতটা ই বা আর বাকি থাকে কেন ?
-দেখুন আমি নির্দোষ, আমি কিন্তু পুলিশ ডাকব ....আপনারা জেনে শুনে এসব করতে পারেন না ....
- আচ্ছা পুলিশ ডাকবেন ..তা ডাকুন না ..আমিও দেখি পুলিশ কাকে ধরে, আমাদের না আপনার গান্ডু বর প্রদীপ কে আর সঙ্গে মনে হই আপনাকেও ছাড়বে না,  কোমরে দড়ি বেঁধে নিয়ে যাবে ... বিদিশা র বর কঠিন স্বরে আমার দিকে কথা টা ছুড়ে দিল।
- আমার বর পুলিশ, জানিস তো, এখন তুই ঠিক কর আজ রাতে থানায় মেঝের ওপর শুবি না,  নিজের নতুন বরের সাথে ফুল ছড়ানো বিছানায় শুবি ?
বিদিশার কথার কি উত্তর আমি দেব ? আমার মাথা ঘুরছে মনে হলো, বার বার মনে হচ্ছে, সব জেনে শুনে আমার সাথে বেইমানি হয়েছে। আমার স্বামী প্রদীপ যদি দোষী হই তাহলে এরাও কেউ ধোয়া তুলসী পাতা নই। আমার চোখ দিয়ে টপ টপ করে জলের ফোটা নেমে এলো। মনে হলো ভয়ঙ্কর প্রতারণা হয়েছে আমার সাথে। 
প্রমিলা দেবী বাজখাই গলায় বললেন, ওসব কান্নায় টান্নায আমরা ভুলছি না, ফর্সা সুন্দরী মেয়ে দেখিয়ে যখন কুত্সিত মেয়ে পাচারের চেষ্টা হয়েছিল তখন মনে ছিল না ? তুই এখন আমাদের বাড়ির বউ, বংশ রক্ষার দায়ে আমার ছেলের ইচ্ছার সাথে তুই বাঁধা। রঘু কোথায় ? গাড়ি রেডি করতে বল হাতে ভাতে অনুষ্ঠান শেষ হলেই ছোটবৌমা যেন রোহিতের সাথে একসাথে খেয়ে নেয়, তারপর সোজা ওকে গাড়ি করে নিয়ে তোরা চলে যাবি বৈদিক ভিলেজ, যে কটেজ এ সোহাগ রাতের আয়োজন হয়েছে সেই ঘরেই ওকে আচ্ছা করে সাজাবি তোরা ...সাজটা যেন চড়া হয়, বিউটিসিয়ান বলা আছে তো ?
- আরে আজ কোনো বিউটিসিয়ান নই মা, আমি আর বড় বউদি মিলে আজ ওকে আচ্ছা করে সাজাব, আর হ্যান ওই চন্দনটন্ডন আর পরাবো না। ৩ ইঞ্চি হিল জুতো আর প্রচুর স্কিন শো হবে আজ মাগির।
- আমি কোনো রখমে বললাম, আমার স্বামী কিন্তু আসবে আমাকে নিতে, সে ঠিক আমাকে নিয়ে যাবে এখান থেকে।
প্রমিলা দেবী এসে সপাটে এক চড় কষান আমার গালে " কে তোর স্বামী ? হ্যান ? কে তোর স্বামী ? এখন থেকে রোহিত তোর্ ভাতার আর তুই ওর বিয়ে করা মাগ,  এই তোরা হাতে ভাতে বব্যস্তা কর। রোহিত কে আমি এই ঘরে পাঠাচ্ছি।
নন্দিতা আমার পাছায় চিমটি কেটে বলল, বুঝলি তো মায়ের কথা, প্রদীপ যা পারেনি সেটা আমার দেবর করে দেখাবে,  বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তোকে চুদে চুদে পেট ধামা করে দেবে,  ভাগ্গিস পিল খাচ্ছিস ? না হলে যে কি হত ?
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 3 users Like SailiGanguly's post
Like Reply
#7
পর্ব - ৫ 

বিদিশা 


বিকেলবেলা বড় বউদি মাকে গিয়ে জানালো, বলাকা কিছুতেই সাজতে চাইছে না। গোঁজ হয়ে বসে আছে, কোনো কথার উত্তর ও দিচ্ছে না।
মা শুনে তো রেগে আগুন সাজবে না মানে ? বলাকা রীতিমতো রোহিতের বিয়ে করা মাগ, সকলের সামনে মাগি আগুনে লাজ খই দিয়েছে, রোহিত সিঁথি তে সিন্দুর লেপে তবে এনেছে সাজবে না বললেই হলো ?
-একি বউমা, আমাদের একটা মান সম্মান তো আছে না কি ? তুই আগে কি ছিলিস আমি তা নিয়ে মাথা ঘামাতে চাই না, এখন তুই আমার ছেলের বিয়ে করা মাগ, বিয়ে যখন হয়েছে তখন সোহাগ রাত তো হবেই, আর সোহাগ রাতে পোন্দে পান্টি আর দুধে ব্রেসিয়ার তো পরতেই হবে বাপু .... এই তোরা সাজ শুরু কর, আচ্ছা করে মাগির মুখ টা পেন্ট করবি, আজ ওর ফুলসজ্জা বলে কথা ...
- আমি প্রদীপ না আসা পর্যন্ত কিছুতেই সাজতে বসব না।
মা আর ধর্য্য ধরে রাখতে পারল না, সপাটে একটা চড় কসালো বলাকার গালে, চড় খেয়ে বলাকা তো জ্ঞান হারিয়ে ফেলল, মা একটু না ঘাবড়ে বলল মাগী র মুখে ঘাড়ে জল দিয়ে জ্ঞান ফেরা, জ্ঞান ফিরলেই সাজতে বসাবি। শাশুড়ি র মুখে মুখে কথা, রীতিমত মাগির সিঁথিতে সিন্দুর লেপে এনেছে রোহিত।
কিছুক্ষণ বাদেই মাগির জ্ঞান ফিরল, নন্দিতা গিয়ে বলাকার চিবুক তুলে বলল, কেন অবাধ্য হচ্ছিস বল তো, সাজতে না বসলে বলে দে, আমি রোহিত কে পাঠিয়ে দিচ্ছি, এখনি তোকে বিছানায় টেনে নিয়ে গিয়ে চুদবে !

চোদন খাবার কথা শুনে বলাকা কেমন মিয়িয়ে গেল, গলা শুকিয়ে বলল, এর পর যদি ও আসে ...?
- কে ও ? প্রদীপ ? এসে দেখে যাবে, তুই তোর্ নতুন বরের সোহাগ চোদন খাবার জন্য জা আর ননদের কাছে সাজতে বসেছিস।
আমি বড় বউদিকে বললাম তুমি বলাকার খোঁপাটা আগে বাঁধ, ব্রাইডাল মেকাপ টা আমি ওর করব।
নন্দিতা হড় হড় করে বলাকার শাড়ি টেনে খুলে দিল, হলুদ ব্লাউস আর সাদা সায়া পরা বলাকা কে লাল ব্রা র পান্টি দিয়ে বলল, এটা আগে পরে ফেল।
বলাকা হ্যান করে দাড়িয়ে আছে দেখে বলল, দেখো যেন লাজবতি লতা, আজ যেন পা ছেদরে গাদন খাবে না, বৌদি ফর ফর করে বলাকার ব্লাউস খুলে ফেলল, তারপর ব্রা টাও, ক্লিপ খুলতেই বলাকার বিশাল বর্তুল ৩৪ সাইজের মাই দুটো স্প্রিং এর মত লাফিয়ে উঠলো, ...
-উফ মাগির মাই দুটো ধেখেচিস, রোহিত মাগির মাই দুটোর প্রেমে পরেছে, এঁট মেয়ে জেনেও, বলাকা কে বউ করার জন্য পাগল হয়েছে।
- বৌদি আমার মনে হই দাদা আজ বলাকা কে প্রথমে মাই চোদা করবে প্রথমে। 
নন্দিতা বেশ টাইট করে ব্রা এর ক্লিপ টা আটকাতে আটকাতে বলল " সুধু কি মাই, নাকি সব কটা ফুটো দিয়ে আজ ও নল ঢোকাবে ...
আমি তো বড় বউদির কথায় হেসেই খুন, দেখলাম বলাকার ফর্সা মুখ লাল হয়ে গেছে, দেখলাম সায়া গলিয়ে পোন্দে পান্টি টা নিজে নিজেই পড়ল, নন্দিতা হাসি চেপে বলল, আর একটা পান্টি পরবি ? দেখ চেষ্টা করে যদি ইজ্জত বাঁচাতে পারিস।
আমি বলাকা কে বললাম এই বার এই লাল সায়া টা পরে নে। কথা মত কাজ ও হলো। নন্দিতা বউদি সুধু লাল সায়া আর লাল বেশ কাজ করা ব্লাউস পরিয়ে আইনার সামনে একটা তুলে বসলো খোপা বাঁধার জন্য। দেখলাম মাগির সিঁথি তে সদ্য পরানো লাল টকটকে সিন্দুর, আর মঙ্গল সুত্র ঝুলছে দুই মাই এর মধ্যবর্তী উপতক্যায়। হাতের বহু অব্দি পরানো সদ্য গাড় মেহেন্দি, এক কথায় বলাকা সেক্সি মাগী।


প্রদীপ: 


বৈদিক ভিলেজ কলকাতা মূল সহর থেকে অনেক দূর, খুঁজে গিয়ে পৌঁছতেই বিকেল হয়ে গেল, রিসেপসন থেকে জানা গেল ৫ কটেজ আর একটা বড়সর মিটিং হল বুক করা আছে রোহিত এর নামে। খুঁজে প্রথমে রিসেপসন হল টা চোখে পড়ল, দুটো লাল ভেলভেট এর সিংহাসন, এখানেই বসিয়ে দেয়া হবে বলাকা কে তাহলে, আর একটা কটেজ এ উঁকি মেরে দেখলাম বিছানা সাজানো হচ্ছে ফুল দিয়ে, মানে এই খাটেই আজ রোহিত লেংটা করবে বলাকা কে, বুক টা ধক করে উঠলো। রোহিত লেংটা করে বলাকার ফর্সা ফর্সা পা দুটো টেনে তুলে নিয়েছে নিজের কাঁধের ওপর, অনিচ্ছুক আমার বউ টা দমাদম লাথি চালিয়ে যাচ্ছে কিন্তু সেদিকে হুঁশ নেই কামান্ধ রোহিতের, সে ততক্ষণে বলাকার গুদের ভেতর চালান করে দিয়েছে তার আখাম্বা বাড়া টা। কিন্তু এসব কি ভাবছি আমি ? কেন মন টা সকাল থেকেই কু গাইছে ? বলাকা কিছুতেই রাজি হবে না, এই ফুলসজ্জার আয়োজনে। কিন্তু বলাকা কোথায় ? 
পাশের কটেজ এ শুনলাম রোহিতের গলা, চোরের মত পা টিপে টিপে দাড়ালাম জানলার কাছে, শুনলাম রোহিত বলছে ওর বন্ধুদের - "মাগী তো চোদন খাবার কথা শুনে, অজ্ঞান হয়ে গিয়েছিল, মুখে চোখে জল দিয়ে জ্ঞান ফিরিয়ে বৌদি র বিদিশা ওকে সাজতে বসিয়েছে, সাজুক শালী যত পারে ...রাতে তো আমি ই ওর সাজ নষ্ট করব, পুরুষ মানুষের হামানদিস্তে কি জিনিস মাগী আজ প্রথম টের পাবে ..." বেশ একটা হাসির ধুম পড়ে গেল, কে যেন বলল, "কেন রে ওর আগের বর ওকে ঠিক মত চোদে নি নাকি ?"
-দু বছর বিয়ে হয়েছে মাগির, ঠিক মত চুদলে বাচ্চা ঠিক ই আসত ...
- সে কি রে রোহিত, তুই কি এখনি ওর পেট ধামা করার প্ল্যান করছিস নাকি ?
-না না, এখন এক -দু বছর ওকে মন দিয়ে চুদবো তারপর পেট ধামা করে নিয়ে যাব ওকে ধানবাদ, সালা বোকাচোদা প্রদীপ দেখুক ওর বউটার কি অবস্তা করেছি আমি . গলার ভেতর তা যেন শুকিয়ে এলো, কি যেন একটা কষ্ট দলা পাকিয়ে রয়েছে কিন্তু রোহিতের কাছে গিয়ে দাড়ানোর সাহস হলো না। বলাকা কোথায় ? সে আমাকে ভালোবসে, কিছুতেই সে এই বিয়ে মন থেকে মেনে নেবে না।
তাড়াতাড়ি ধরা পরে যাওয়ার ভয এ চলে এলাম ওখান থেকে, পাশের কটেজ এ উঁকি মারতেই আমার বুকটা ধক করে উঠলো, কিন্তু আইনার সামনে যে বসে সে কি বলাকা ? ওর মুখ দেখা যাচ্ছে না, সুধু বড়সড় খোঁপা টা দেখা যাচ্ছে, এমন করে বসিয়েছে যে মিরর এ মুখ তা পর্যন্ত দেখা যাচ্ছে না, নন্দিতা কে চিনতে পারলাম, সেই মস্ত খোঁপাটাতে কাঁটা আর মুক্তর বিডস মেরে যাছে, আর কনের মুখটা আড়াল করে যে দাড়িয়েছে, সে তো রোহিতের বোন্ বিদিশা।
খোঁপা বাঁধা শেষ হলে নন্দিতা ওকে ঘুরিয়ে বসাতেই স্পস্ট দেখলাম এত বলাকা, তার মানে বলাকা রাজি হয়েছে ফুলসজ্জার অনুষ্ঠানে।
নন্দিতা ওর চিবুক তুলে ধরে বলল, বাহ ...
বলাকা চোখ নামিয়ে বলল, মাথাটা কিন্তু খুব ভারী ভারী লাগছে।
-সে তো লাগবেই, লাগার জন্যই তো অত বড়সর খোঁপা বাধলাম তোর্, আজ যখন রোহিত তোকে চুদতে চাইবে তখন খোঁপার ভারে তুই সুধু রোহিতের বুকে মাথা নামিয়ে সুধু হ্যান বলতে পারবি।
বিদিশা বলল আজ তোর্ দুকানে দুটো ভিসন ভারী ভারী দুল পরাবো কিন্তু, যাতে তুই দাদা চুদতে চাইলে দু দিকে মাথা নেড়ে না বলতে না পারিস।
বিদিশার কোথায় দেখলাম বলাকার মুখ চোখ লাল হয়ে গেল, সত্যি তো আমার জন্যই ওকে এত অপদস্ত হতে হচ্ছে।
দেখলাম বিদিশা, একটা ফাউন্ডেশন খুলে ওর মুখে ঘাড়ে, গলায়, হাতে, যেখানে ব্লাউস এর হাতা শেষ হয়েছে সেখান থেকে হাতের চেট পর্যন্ত, এমন কি ওর কানের পিছন পর্যন্ত রগরে রগরে মাখাতে শুরু করলো, বলল, "আজ রাতে দাদা তো তোকে পড়বে, তোর্ শরীরে যে যে জায়গা গুলো ইম্পর্টান্ট সেখান টা দাঁত দিয়ে লাল দাগ করে দেবে "
কেন জানি না, আমার মনে হলো বলাকার এই দশার জন্য আমি দায়ী। কেন যে জেদ করেছিলাম তখন ! ও কত বার আমাকে নিষেদ করেছিল, মনে হলো বলাকার সদ্য পরানো সিঁথির সিঁদূরে আর হাতের শাঁখা, সায়ার দড়ি, ব্রা এর হুক এ সুধু রোহিতের ই নাম লেখা, ওকে সিন্দুর পরিয়ে দেবার অধিকারে সে যখন তখন বলাকা কে লেংটা করে চোদার অধিকার রাখে। বিদিশা একটা হলুদ পাফে করে অল্প অল্প করে পাউডার তুলে ওর মুখে গলায়, হাতে মাখাচ্ছে, চুড়ি চুড়ি তে ধাক্কা লেগে বেশ একটা রিন্ঠিন শব্দ হচ্ছে মিষ্টি, পাউডারের মিষ্টি গন্ধ ছাড়িয়ে পরেছে সারা ঘরে।
-দেখি বগল টা তোল - বিদিশা বিপুল হর্ষে বলাকার নগ্ন বাহুসন্ধি তে পাউডার ঘসে দিল।
নন্দিতা জিজ্ঞেস করলো তোর্ আগের বর কি বগলে গুদে চুল পছন্দ করত ?
বিদিশা হেসে বলল, তুমিও যেন কি বউদি, ওকে দেখতে গিয়ে যেদিন আমরা ওকে লেংটা করলাম, দেখলে না মাগির দু বগলে আর গুদে কি চুল।
আমার বউটা ওদের এই গা ঘিন ঘিন করা কথায় কোনো উত্তর দিতে পারল না, কি বা বলবে সে, সে যেন একটা ওদের হাতের পুতুল।
বিদিশা ওকে চোখ বুজতে বলে, ওর ধনুকের ছিলার মত করে দেওয়া ভুরু বুড়ো আঙ্গুলের চাপে টেনে তুলে, চোখের পাতায় গাড়ো করে আইশ্যাডো লাগাতে লাগাতে বলল, এখন আর সুধু বগল কেন ওর নিচের মুখে দাড়ি ও আমরা কমিয়ে দিয়েছি, দাদা আজ ওর ক্লিন সেভেন গুদ পাবে .... আবার হাসিতে ঘর ভরে উঠলো। 
আমি দেখলাম একটা লাল রঙের সম্পূর্ণ পিঠ খোলা ব্লাউস আর সেই রঙের এই সায়া পরে বলাকা বসেছে, মাথায় বাঁধা মস্ত খোঁপা, লাল ব্রা টা নন্দিতা একটু ঢুকিয়ে দিল। সিঁথি ভর্তি সদ্য্য পরানো সিন্দুর, আর হাতে শাঁখা আর মোটা মোটা প্রমিলা দেবীর পরানো বালা।
কি করে যে বলাকা কে এখান থেকে নিয়ে যাব ? একবার যদি ওকে একা পেতাম।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#8
পর্ব - ৬

বলাকা:


নিজেকে একদম পুতুল পুতুল মনে হচ্ছে।  যেন আমার পার্সনালিটি বলতে কিছু থাকতে নেই।  নন্দিতা যে প্যানটি টা পরালো দেখলাম সেটার পিছনে স্পস্ট লেখা" নট থ্রু দিস ওয়ে প্লিস", পরার সাথে সাথে দেখলাম পোন্দের মাংশ কেটে বসলো, ব্রা এর সস্ট্রাপ এ লেখা রোহিত'স প্রপার্টি।  পুশ আপ ব্রা যেন কামড়ে বসেছে,  ক্লিভেজ্ স্পস্ট।  মঙ্গলসুত্র দুই মাই এর খাঁজে।  সেই তখন থেকে বসে থেকে থেকে ঘাড় পিঠ চড় চড় করছে।  কেন জানি না গলা শুকিয়ে আসছে।  প্রদীপ কি আর আসবে না?  
- দেখি মুখ তোল ! বিদিশা আমার ভুরু তে আইব্রাও পেন্সিল বুলোতে লাগলো" আজ তোকে ফলস আইল্যাস ও পরাব,  এমন করে তোকে কেউ সাজিয়েছিল তোর প্রথম সোহাগ রাতে"
নন্দিতা বলল - আজ তো ওকে দেখেই রোহিতের লেওরা খাড়া হয়ে যাবে .
-হোক না, সুখ তো এই মাগীই আদায় করবে, তুমি দেখে নিও বৌদি দাদা চুদে চুদে বলাকার গুদ এক বছরেই ঢিলে করে দেবে।
বিদিশা আমার চোখের পাতায় ফলস আইল্যাস আঠা দিয়ে জুড়ে বসলো।
হটাত হই হই আওয়াজ, ভেজানো দরজা ঠেলে প্রদীপের কলার ধরে হিচড়ে ঘরে যে ঢুকলো, সে বিদিশার স্বামী সুদীপ।
-এই হারামি টা লুকিয়ে লুকিয়ে নিজের বউ কে পরপুরুষের জন্য সাজতে দেখছিল,  একে বলে কাচ্কল্ড।  ওরে আজ তোর বউ কে যখন রোহিত চুদবে,  তখন বলাকা মানে তোর প্রাক্তন বউ হেগে ফেলবে, তুই কি হারামি সেটাও নিজের চোখে দেখবি?
নন্দিতা হই হই করে উঠলো তোমরা কি, দেখছ এখানে বলাকা কে সাজানো হচ্ছে, সুদীপ তুমি যাও।
-তাহলে এই হারামি টাকে নিয়ে গিয়ে কেলিয়ে হাতের সুখ করি কি বল বৌদি?
এর উত্তর আমি কি দেব? দেখলাম প্রদীপের পিছনে রোহিত, মুখে মিটি মিটি হাসি।  রোহিত হেসে বলল" তোমাকে কথা দিচ্ছি প্রদীপ, আজ সোহাগ রাতে আমি বলাকা কে রেপ করব না।  সুধু ওকে পনের মিনিট আদর করব এই পনের মিনিট এ ও যদি নিজের মুখে আমাকে চুদতে না বলে, কাল সকালে বলাকা তোমার হবে।  রাজি?
প্রদীপের মুখ কাঁচু মাঞ্চু।
- এই তোমরা এই বার যাও তো বাপু।  প্রদীপ থাকুক।  উফ আমার যা আনন্দ হচ্ছে না,  আজ মাগির নথ উতরাই করবে দাদা,  সেই জন্য শালী কে সাজানো হচ্ছে আর হবি তো হ, একেবারে প্রথম স্বামীর চোখের সামনে।
বিদিশার কথায় আমি একটু জড়োসড় হয়ে বসলাম।
- ইস মাগির লজ্যা দেখো,  এত কিসের লজ্যা তোর্, প্রদীপ তো আগেই সব কিছু ডেকেছে, আর আজ আর একজন তোকে রীতি মত বিয়ে করেছে বলে দেখবে।
নন্দিতার কোথায় বেশ হাসির রোল পড়ে গেল।  সবাই প্রদীপ কে বিছানার ওপর বসিয়ে দরজা ভেজিয়ে বেরিয়ে গেল।  
বিদিশা আবার আমার চিবুক তুলে ধরে মাসকারা লাগানো শুরু করলো।
-প্রদীপ বাবু যে বিছানা তে আপনি বসে আজ ওখানে আমার দাদা আপনের বউ কে লাংটা করে চুদবে, খুব কষ্ট হচ্ছে তাই না?
বিদিশার কথায় প্রদীপের মাথা হেঁট, কোনো রখমে সে বলল - আমি জানি আমি দোষী কিন্তু বলাকার কোনো দোষ নেই, ওকে আপনারার ছেড়ে দিন।
- ইস ছেড়ে দেব?  আমাদের মান সম্মান নেই নাকি?  বলাকা কে ছেড়ে দিলে আমাদের মান সম্মান টা কোথায় যাবে সেটা ভেবেছেন?  নন্দিতা গলায় স্পস্ট রাগের সুর।
একটা মোটা ব্রাশ এ করে বেশ চড়া করে ব্লাশের লাগাচ্ছে বিদিশা,  সে থামিয়ে বলল, - বৌদি তুমি ওকে ডিভোর্স পেপার টা দাও।  আর বলাকা যদি আজ রাতে দাদার চোদন খেয়ে ভালো লাগে, তাহলে না হই কাল ও পেপার এ সই করবে, কি রে সই করবি তো?
আমার মাথা হেঁট।  
- নিন সই করুন ! হা করে কি ভাবছেন,  আপনি সই না করলেও বলাকা কে আজ লেংটা করবে আমার দেবর,  আমরা সুধু চাইছি ওদের বিয়ে টা যেন আইন সম্মত হই।
-একিরে তোর্ আবার চোখে জল কেন?  সব সাজ উঠে যাবে তো?
বিদিশা আমার চিবুক তুলে ধরে গালের হাড় থেকে কানের পাশ অব্দি টেনে গাড়ো করে ব্লাশ পরায়।  এই বার আর এক কোট আইলাইনার টা চোখের কোলে লাগাতে হবে ......
প্রদীপ ডিভর্স পেপারে সাইন করতেই যেন মনে হলো আমি পর হয়ে গেলাম।  চোখ ফেটে জল বেরোতে চাইল, সুধু ননদ আর শাশুড়ির ভয় তে কোনো রখমে চোখের জল চাপলাম।  প্রদীপ এর দিকে তাকাতে পর্যন্ত পারলাম না, তার আগেই বিদিশা আমার মুখটা ওর দিকে ঘুরিয়ে নিল, আমার ধনুকের চিলার মত করে দেওয়া আইব্রাও তে কালো পেন্সিল বুলিয়ে কালো করতে করতে বলল - এই বার এদিকে মন দে,  লোক জন আসতে শুরু করে দিয়েছে, দেরী হলে মা কিন্তু তোকে আমাকে কাউকেই আস্ত রাখবে না।  বলতে বলতে ভেজানো দরজা ঠেলে আমার শাশুড়ি প্রমিলা দেবী ঢুকলেন -- কি বলাকা লক্ষী মেয়ের মত তদের কাছে বসে সেজে নিচ্ছে তো?  
না, সেজে উপায় আছে, বিয়ে যখন হয়েছে তখন সোহাগ রাত তো হবেই, মাগির ঘাড় ধরে সাজাব।  বিদিশা আমার চিবুক তুলে রোলঅন করে এক কাট মাসকারা পরাতে পরাতে বলল।  
নন্দিতা আল্হ্লাদিত হয়ে বলল মা, একটা সুখবর আছে, তারপর প্রদীপ এর দিকে আঙ্গুল তুলে বলল, লোক টা শেষ পর্যন্ত সই করলো ....
প্রমিলা দেবী এগিয়ে এসে আমার চিবুক তুলে ধরে মেকাপ পরখ করতে করতে বলল - ভালই সাজাচ্চিস,  নতুন বউ, মেকাপ তো চড়া হবেই, কিন্তু আজ যে ও হল্টার নেক ব্লাউজ পরবে, মানে ওর পিঠ কাঁধ সব ই তো খোলা থাকবে আজ, এমন কি পেটি ও খোলা, সুতরাং এ খানেও যে মেকাপ করতে হবে বলতে বলতে উনি নিজেই খাবলা খাবলা করে প্রসাধন লাগিয়ে ঘসতে সুরু করে দিলেন, আমি মনে মনে প্রমাদ গুনলাম, আজ আমাকে ওরা প্রায় অর্ধ নগ্ন অবস্তায় বউ বসানো চেয়ার এ বসাবে, জীবনে এরাম বিপদে পড়িনি .....
প্রমিলা দেবী আমাকে সাজাতে সাজাতেই প্রদীপ কে বলল, আজ তুমি কিন্তু এখানে থাকবে বলাকার ভাই হিসেবে, আর ওরা ধানবাদ যাবে জোড় এ, আমার ছেলের যেন অযত্ন না হই।
মা চলে যেতেই,  হাসি তে ফেটে পড়ল নন্দিতা,  প্রদীপ বাবু এবার তৈরী হন, আমার দেওর কিন্তু এবার আপনার ই বউ কে আপনার ই বিছানায় নিয়ে গিয়ে চুদবে,  কষ্ট একটু হবে আপনার, কিন্তু কি আর করবেন বলুন,  এখন রোহিত বলাকার শরীরের মালিক।
বিদিশা আমার ঠোঁটে লিপ লাইনার দিতে দিতে বলল,  বলাকার যা খাই খাই শরীর তাতে ও কিন্তু আপনার পাশে একদম বেমানান, বৌদি মাগির মাই দুটোর খাঁজ দেখেছ, আজ দাদা প্রথমে ওকে মাই চোদা করে ছাড়বে ... মিরর এ দেখলাম, প্রদীপের মুখ থম থম করহে, কিন্তু কেন জানি না, আমার রোহিতের কথা মনে পড়ল, আর পড়তেই দু পায়ের খাঁজে যেন সুওপোকা চলে গেল, আজ সকালেই মা এক্ রকম জোর করে চা দিয়ে আমাকে জিম ঘরে পাঠিয়ে ছিল, রোহিত জিম করছিল, ঘর্মাক্ত শরীর, যেন গ্রিক দেবতা, কি ঘভীর শির দাড়া,  এই লোক টা আমায় চুদবে ..সারা জীবন এই লোক টা আমায় লেংটা করবে .... ও হাত থেকে চা টা নিতেই, আমি চলে যেতে চাইলাম, কিন্তু ও তত ক্ষণে আমার হাতের কব্জি চেপে ধরেচে .... এই ছাড়ুন ..কেউ এসে যাবে ....না কেউ আসবে না ..আর তা ছাড়া তুমি আমার বউ, রীতিমত অগ্নিসাক্ষী করা ...আমি এই বিয়ে মানি না ..কিন্তু আমি মানি ..... আর মানি বলেই আজ রাতে তোমাকে আমার বিছানায় নগ্ন হতে হবে ... আমার ইচ্ছার বিরুদ্ধে করবেন? .... ইচ্ছার বিরুদ্ধে তো করবনা, .... সুধু একটা খেলা ..তুমি আজ নিজের মুখে আমার বাড়া না চাইলে, আমি জোর করে কিছুতেই তোমার গুদে ঢোকাব না .. এটা কিন্তু প্রমিস ....আমি আপনার ফাঁদে কিছুতেই পা দেব না ... আর যদি দাও, তাহলে আমি সুধু তোমাকে চুদবো সুধু তাই না, তোমাকে দিয়ে আমার লেওরা পর্যন্ত চোসাবো, এটাও আমার প্রমিস ......



প্রদীপ :



আমার বউ এর সাজ প্রায় শেষ, এখন ওকে উর্ধমুখী করে বসিয়ে কপালে চন্দন পরাচ্ছে বিদিশা,  সেই কপাল ভর্তি গাল ভর্তি করে চন্দন পরানো নই,  সুধু কপালের মাঝে আর থুতনিতে, দু তিন রখম কালার মিশিয়ে।  হল্টার নেক লাল সিল্কের ব্যাকলেস ব্লাউজ পরিয়েছে ওরা, শাড়ি পরানো হইনি বলে মাই এর গভীর খাঁজ দেখা যাচ্ছে, সেই খানে ঝুলছে রোহিতের সদ্য পরানো নেকলেস এর লোকেট টি,  বলাকার লাল হলটার নেক ব্লাউজের পিছনে দড়ি বাঁধা, আজ এই দড়ি তে হাত পড়বে রোহিতের, নতুন ফিতে খুলে ও দুই হাতের তালুর মধ্যে নেবে বলাকার বর্তুল নরম স্তনযুগল, এই ভাবেই শুরু হবে রোহিত -বলাকার নতুন বৈবাহিক সমাজ যাত্রা,  রোহিত ব্যবসা করবে আর বলাকাকে রোজ ল্যাংটা করবে বিছানায়, এমন কি একদিন পেট ও ধামা করে দেবে আমার বউ এর।  নজরে এলো খাটের একপাশে রাখা সুধু গোলাপ আর গোলাপ, অর্থাত বলাকা কে সাজানো হয়ে গেলেই এই খাট টা সাজানোর ব্যবস্থা হবে এবার, বলাকার চড়া করে মেকাপ করে দেওয়া মুখের দিকে তাকিয়ে ধন শক্ত হয়ে গেল আমার, জীবনে কখনো বলাকা কে এত সুন্দর করে সাজতে দেখি নি, এমন কি আমাদের ফুলসজ্জার রাতেও নই,  চোখে চড়া করে মেকাপ করে দিয়েছে বিদিশা, এমন কি আঠা দিয়ে লাগানো হয়েছে ফলস আইল্যাস, ফলে চোখ দুটো খুব ড্রামাটিক লাগছে,  মেহেন্দি পরানো একবারে হাত ভরে, শুনেছি পা তেও ভর্তি করে মেহেন্দি পরিয়েছে ওরা,  পেন্টি র পিছনে লেখা নট থ্রু থিস ওয়ে প্লিস ...অর্থাত রোহিত আজ বলাকার সায়া খুলে বলাকার পান্টি পরা পোন্দে এই লেখা দেখবে .....এখন নন্দিতা ওকে সিন্দুর পরাচ্ছে, চিরুনি করে নিয়ে মোটা করে সিন্দুর পরানো হচ্ছে বলাকার সিঁথিতে।  এই সিন্দুর আমার পরানো নই, আমি ওকে বাধ্য করেছিলাম সিঁথির সিন্দুর তুলে পাত্র পক্ষের সামনে বসতে, এই সিন্দুর রোহিত ওকে পরিয়েছে,  আজ সেই সিন্দুর পড়ানোর মুল্য সে কড়াই গন্ডায় আদায় করে নেবে, কিন্তু সত্যি কি নেবে?  বলাকা পা ফাঁক না করতে চাইলে রোহিতের পক্ষে কি সম্ভভ আমার বউ কে চোদা?  বলাকা কে বিপদের মধ্যে ঠেলে দিয়েছি বলে, অনুসচনায় মন ভরে যাই,  একটু যদি বলাকা কে একা পাওয়া যেত, যদি পালিয়ে যাওয়া যেত বলাকা কে নিয়ে?
দেখলাম বলাকার নতুন ননদ বলাকার ঠোঁট পালিশ করে দিচ্ছে।  বলাকা কে এখন গ্লামারাস অভিনেত্রী বিদ্যা বালান এর মতই দেখাচ্ছে।  যেমন তেল রেখে দেওয়া যাবে এমন গভীর নাভি, লোভনীয় পেটি, তেমনি স্বাস্থ্যবতী ফর্সা পিঠ যা কিনা মেকাপের কল্যাণ এ চক চক করছে।  বিদিশা একটা ব্রাশ এ করে সোনালী চিক চিক বলাকার গলায় বুকের খাঁজে আর পিঠে লাগিয়ে দিল, তার পর শুরু হলো এক এক করে গয়না পরানো শুরু হলো, এত গহনা যে খুলতে খুলতে ভোর হয়ে যাবে, নাকে হীরের নাক চাবি, কানে সোনার ভারী ভারী ঝোলা দুল তাতে আবার পাথর বসানো, গলায় নেকলেস যেন ফাঁসির মত করে গলা চেপে বসলো, হাতে ভর্তি মোটা মোটা সোনার বালা আর ভর্তি চুড়ি, পা এ অঙ্গট তো ছিল,  এবার পরানো হলো রুপোর পায়েল বেশ মোটা .... ৩ ইঞ্চির হিলের ওপর তুলে বিদিশা বলল, তোকে এবার যা হট লাগছে তাতে আমি যদি ব্যাটা ছেলে হতাম, এখুনি এক কাট চুদে সুখ নিতাম।  বলাকার ব্লাশ এর টাচ এ লাল করে তোলা গাল আরো লাল হয়ে উঠলো লজ্জায়।  
নন্দিতা বলাকার পাছায় একটা চিমটি কেটে বলল, আমার লজ্জাবতী লতা, আজ যখন আমার দেওরের কাছে পা ছেদরে ঠাপ এর পর ঠাপ খাবি, তখন দেখব এই লজ্জা কোথায় যাই?
বিদিশা সুগন্ধি ছড়িয়ে দিল বলাকার গায়ে।  সারা ঘর জুই ফুলের সৌরভে মাত হয়ে গেল।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#9
পর্ব - ৭ 


রোহিত :


প্রদীপের বউ বলাকা কে হেভি মেকাপ এ সাজাগুজ দেখেই বাড়া শক্ত হয়ে গেল। বউদি আর বিদিশা মিলে মাগিটাকে আজ আচ্ছা করে সাজিয়েছে। শালী প্রথমে সাজবে না, সে নাকি এই বিয়ে মানে না ...না মানলেই হলো তোর্ সিঁথি তে সকলের সামনে আমি সিন্দুর ঢেলেছি, গলায় মঙ্গলসুত্র আমি পরিয়েছি, তুই যে শাঁখাটা পরে আছিস সেটা আমার মঙ্গল কামনায়, দাড়াও, রাত টা হতে দে, মাগি কে আজ ফুলের বিছানায় শুইয়ে, অমন ফর্সা ধবধবে পেটি আর কামানো বগল আর দুটো পাকা বেলের মত মাই টিপে টিপে শালী কে গরম খাওয়াব, তার পর নিজের মুখে মাগি আমাকে বলবে চুদতে। প্রদীপ তো সই করেছেই ডিভোর্স পেপারে, এই বার আমার চোদন খেয়ে বলাকা মাগিও সই করবে, তারপর রীতি মত মাগির পাছায় রেজিস্ট্রি স্ট্যাম্প মেরে এই বিয়ে বৈধ করব আমি ..যাতে সারাজীবন লাগাতার বলাকা আমার ঠাপ খেয়ে যেতে পারে ....
তিন ইঞ্চি হিলে কনের সাজে স্বল্পবসনা বলাকা কে দেখে আমি আর থাকতে পারলাম না, প্রদীপ কে বলেই ফেললাম - তুমি তো ওর স্বামী ছিলে, তুমিই বল ..বলাকার উত্তেজনাপ্রবন জায়গা কোন গুলো ..বগল ..পেটি না মাই ... আমার তো মনে হই ওর গভীর নাভি, একটু আঙ্গুল ডোবালে, মাগি আমাকে আজ রাতে জড়িয়ে ধরবে। 
বলাকা কে বসানো হয়েছে লাল ভেলভেট বসানো ডবল চেআরে ...ওকে ঘিরে মেয়েদের ভিড় ... ছেলেরাও টেরিয়ে টেরিয়ে দেখছে, আর হিংসা করেছে মনে মনে আমার ওপর, ভাবছে এত সুন্দরী সিনেমা নায়িকা র মত বউ পেয়ে আমি আজ পাগল হয়ে যাব আর বলাকার অবস্তা হবে ভাদ্র মাসের কুকুরির মত। খুব একটা ভুল বলছে না ওরা ? আজ রাতে শালী আমার যা বাড়া র গুতো খাবে, যে কাল পেচ্ছাপ করতে বসেও আমাকে মনে করবে .....
বাইরে সানাই বাজছে। অতিথিরাও সব এক এক করে আসা শুরু করেছে। এরা কেউ জানে না, বউবদলের বিষয়ে। সবাই আমার বউ এর রূপের প্রসংসা করছে। বিদিশা আর নন্দিতা কড়া গার্ড দিছে বলাকা কে, যাতে ও বেফাঁস কিছু বলে না ফেলে, এদিকে আমার ভগ্নিপত সামলাচ্ছে প্রদীপ কে, হারামিটার বউ হাত ছাড়া হচ্ছে, আজ রাতে পাকাপাকি ভাবে, মুখ ফস্কাতেই পারে, ভগ্নীপতি পুলিশ এ কাজ করার সুবাদে প্রদীপ কে তরপে রেখেছে, "যদি টুন্ ফুন কর, তাহলে পুলিস দিয়ে বউ বদলানোর অভিযোগে থানায় নিয়ে গিয়ে রাম কেলান কেলাব। মনে কর বলাকা এখন তোর্ বোন, আজ তোর্ বোনের ফুলসজ্জা "। 
সবাই বউ বদলের বিষই এ না জানলেও, কেউ কেউ বিষই টা জেনে ফেলেছে। দু জন মাঝ বয়েসী মেয়েদের মধ্যে কথা হচ্ছে, পাঠক কে না শুনিয়ে আর পারছি না। 
-হ্যাগা, শুনেছ, নতুন বউ এর না কি আগেই বিয়ে হয়েছিল, স্বামী ও বর্তমান, শুনছি প্রথম স্বামী, কালো বোন্ কে পাচার এর চেষ্টাই নিজের বউ কে বোন্ সাজিয়ে বিয়ের পিড়ি তে বসিয়েছিল। এখন কি হবে গো ?
- কি আবার, বিয়ে যখন হয়েছে তখন ফুলসজ্জা তো হবেই বাপু। আর এত সুন্দর বউ পেয়ে রোহিত আজ বউ কে আদর টাদর ও করবে। 
- পরস্ত্রী কে আদর করবে পরপুরুষ ; আর তো কিছুই বাকি রইলো না ?
- রোহিত ও এখন বলাকার স্বামী, বলাকা র দেহের ওপর রোহিতের ও পূর্ণ অধিকার। আমার মনে হই প্রদীপের শারীরিক সমস্যা ছিল, তাই সে রোহিতের হাতে নিজের বউ কে তুলে দিয়েছে, এখন নতুন স্বামী তো বাপু তোমার বউ এর পেট ধামা করবেই। 
বেশ একটা হাসির রোল পড়ে যায়। 
অন্য মহিলা বলে - রোহিত এত তারাতারি এমন কাঁচা কাজ করবে না মনে হয় ... এত সুন্দরী বউ কে কেউ এত তারাতারি গর্ভেবতী করে না, দেখো রবারের টুপি পড়ে বলাকা কে ঝাড়বে। 
মনে মনে হাসি আমি, ওরা তো আর জানে না, যে বৌদি ওকে বিয়ের কয়েক মাস আগে থেকে পিল খাওয়াচ্ছে। 
আমারই অগ্নিসাক্ষী করা বউ আমারই চোখের সামনে পরপুরুষের জন্য ফুলসজ্জার সাজে সেজে বউ বসা চেয়ার এ বসে - এরম দুর্ভাগ্য খুব কম পুরুষের সাথেই হয়। দেখলাম এত লোকের ভিড়ে বা এত ঝকমক এ আলো তে এসি রিসেপশন হলের ভেতর ও ঘামছে বলাকা আর তথ্খনাত ওর ননদ ওর মুখটা পাফ করে দিচ্ছে। সত্যি বলাকা কে অসম্ভাভ সেক্সি লাগছে, বিদ্যা বালান নাকি পুরনো দিনের মমতা কুলকার্নি, ঠিক ওরখমি ফুলো ফুলো ঠোঁট লিপস্টিক আর লিপ্গ্লোসের কারচুপিতে পাকা তেলাকুচ ফলের মত লাগছে। এমনি তেই বলাকার চোখ সুন্দর, তারপর আবার চোখ দুটো কে যেন প্রাণ ঢেলে সাজানো হয়েছে, ধনুকের ছিলার মত টানা টানা ভুরু আর ফলস আই ল্যাস এর জন্য ওকে যেন আরো যৌন আবেদনময়ী দেখাচ্ছে। আমার সাথে বেশ কয়েক বার চোখাচোখি হতেই ও নিজেই চোখ নামিয়ে নিয়েছে। তার মানে ও আমাকে এখনো ভুলতে পারে নি, বলাকা এখনো আমাকে ভালোবসে তাহলে। দেখলাম, বলাকা কে আজ খুব সুন্দর আর রুচিশীল গহনা পরানো হয়েছে, মাথায় একটা হালকা টিকলি, আর টিকলি ফুড়ে বেরোচ্ছে রোহিতের সদ্য পরানো সিঁদুরের লাল আভা, বাঁ নাকের পাটায় একটা হীরের নথ, কানে অসম্ভব ভারী ভারী ঝোলানো দুল, আর গলায় ফাঁসির মত চেপে বসা নেকলেস হার ঝোলানো মন্গল্সুত্রা যার লোকেটটি নেমে গেছে দুই পাকা বেলের মত মাই এর খাঁজে ....
আর দেখতে পারলাম না, কে যেন কানের কাছে মুখ নামিয়ে বলল, অন্যের বউ কে আর কত টেরিয়ে টেরিয়ে দেখবে, চমকে তাকিয়ে দেখলাম, রোহিতের ভগ্নীপতি। 
আমার মুখের কাছে মুখ নামিয়ে দাঁত চেপে বলল চল সালা তোকে রোহিত ডাকছে পাশের ঘরে ....
- এই হারামিটা তোমার বউ কে ঝাড়ি মারছিল। 
- ধ্যাত, এভাবে বলিস না, মাত্র কটা দিন আগেও বলাকা ওর বউ ছিল। 
-আচ্ছা প্রদীপ বাবু, আপনের বাড়া দাড়ায়, মানে উত্তেজিত হলে কত ইঞ্চি ?
-কত আর ৩ ইঞ্চি বেড়ে ৪ ইঞ্চি হয়। তাও নরম শক্ত হয় না ভালো করে .....

হাসির ধুম পড়ে যায়। 

- আরে তাহলে তো বলাকার কপালে দুঃখ আছে, আমার বাড়া টা ভাই ১০ ইঞ্চি, মুদটা ব্যাং এর ছাতা র মত, তোর্ বউ নিতে পারবে তো ?
- ওর বউ বলছ কেন, বলাকা এখন তোমার পোষা, যখন ই বলবে তখন ই পা ফাঁক করবে। 
- সে তো করবেই, মাগী যা সেক্সি, আজ রাতে আমার হেভি বাড়ার গুতো খাবে। 

হাসির ধুম পড়ে যায়। 

-শুধু কি আজ, এখন থেকে বলাকা তোর্, তুই যখন চাইবি তখন ই ওকে চুদবি। 
- আচ্ছা রোহিত দা, বৌদির পেট কবে করে দিচ্ছ ?
-এখন নয় ? এখন দুটো বছর মাগী শুধু লাগাতার আমার চোদন খাবে, তারপর শালির পেট ধামা করব আমি। 
- হ্যা, হারামির বউ এর গুদে মোটা নল দিয়ে বাচ্চা ঢোকাবি তুই। 

হাসির ধুম পড়ে যায়। 



বলাকা:


সকাল গড়িয়ে দুপুর আর দুপুর গড়িয়ে বিকেল যত সন্ধ্যা হচ্ছিল, তত আমার গলা শুকিয়ে আসছিল। সাজতে বসে দুবার জল চেয়ে, ননদের কাছে বকা খেয়েছি, বিয়ে যেন আর কারো হয় না, তাও যদি জানতাম কুমারী মেয়ে, চোদন খাবার অভিঙ্গতা তো আছে নাকি !
- মনে তো হয় না, প্রদীপ ওকে ঠিক মত চুদত, পুরুষ মানুষের হামান দিস্তে কি জিনিস মাগী আজ জানবে, বিয়ের এক বছরের মধ্যে দেখবি মাগির ধুমস পাছা আরো ধুমস হবে। 
- শুধু কি পাছা ! রোহিত কি দুধ দুটো ছেড়ে দেবে নাকি। বিয়ের বছর ঘুরতে ঘুরতে না অমন সুন্দর দুধু দুটোর বারোটা বাজিয়ে, একটা ঝুলিয়ে দেবে। 
বিকেল থেকে ঠায় বিদিশার কাছে বসে সাজতে সাজতে আমার ঘাড় পিঠ চড় চড় করছিল আগেই, এখন বউ বসা চেয়ার এ বসে নিজেকে পুতুল পুতুল লাগছে। প্রদীপ এর দিকে যত বার চোখ পড়েছে তত বার ও চোখ নামিয়ে নিয়েছে। স্পষ্ট বোঝা যায় সে অনুতপ্ত, আমাকে কি কিছু বলতে চায় ? আমি পালিয়ে যেতে চাই, কিন্তু কি ভাবে ? 
যে ভাবে সব কিছু এগোচ্ছে তাতে আমি রোহিতের বিছানায় পৌঁছে যাবো। ফুল ছড়ানো বিছানায় ও যদি আমাকে একবার পায়, তাহলে কি ও আমাকে এই একটা রাতের জন্য অন্তত ছেড়ে দেবে ? আর আজ ছেড়ে দিলেও কাল ? কাল কি আমি পালাতে পারব ঘর ভর্তি লোকের মধ্য দিয়ে। তাছাড়া রোহিত আগেই বলে রেখে ছিল যে সোহাগ রাতে ও আমাকে চুদবে, সুধু চুদবে না, বলেছে কুকুর চোদা চুদবে, এক বার খালি নয়, বার বার ...হায় ভগবান নিজের সতিত্ব কি ভাবে বাঁচাবো। 
বেশ বুঝতে পারছি, শীত তাপ নিয়ন্ত্রিত ঘরের মধ্যে বসে বসে আমি ঘেমে উঠছি, আর সঙ্গে সঙ্গে বিদিশা আমার মুখ টা পাফ করে দিচ্ছে। 
লোকজন রা এবার এক এক করে বাড়ি ফিরে যাচ্ছে। বৈদিক ভিলেজ থেকে প্রতেক্যের এর বাড়ি অনেক দূরে। আজ এখানে বাড়ির লোক জন আর খুব ক্লোস ফ্রেন্ড রা থাকবে। প্রদীপ কেও কি এখানে আটকে রাখবে ? ওকে পুলিসের হাতে তুলে দেবে না তো ? কিন্তু ও তো সই করেছে ডিভোর্স পেপারে, যদিও ওরা আমাকে, এখনো কোনো জায়গায় সই করতে বলেনি। মানে আমাকে চুদে যদি রোহিতের পছন্দ হয়, তবেই হয় তো ও আমাকে ডিভোর্স নিয়ে নিতে বলবে, নাহলে হয় তো এমনি তাড়িয়ে দেবে, বড় লোকেরা তো এমনি হয়। কিন্তু আমি কি দোষ করেছি, আমি কেন শাস্তি পাব এভাবে ?
- যাও বউমা, এবার খেতে বসো, রোহিত তোমাকে নিয়ে যাবে, আর দেরী করলে অনেক রাত হয়ে যাবে। 
-হ্যা মা, আমরাও খেতে বসে যাই, এরপর আবার অনেক স্ত্রী আচার আছে। নন্দিতা, প্রমিলা দেবী কে সায় দিল। 
বিদিশা আমাকে চোখ টিপে বলল, এখন খেয়ে নে, এর পর তো আবার চোদন খাবি, এমন কি চাইলে দাদা তোকে ওটা চোসাবে ? কি রে চুসবি তো দাদার সসা ?
বিদিশা এমন করে বলল, যাতে প্রদীপ সেটা শুনতে পায়। 
আমি দেখলাম প্রদীপের মুখ থম থমে লাল। 
রোহিত এসে আমার হাত ধরে তুলল - চল বলাকা, আমরা এবার খেয়ে নেব, তারপর আমার কানের কাছে মুখ নামিয়ে এনে বলল " আজ তোমাকে খুব হট লাগছে, আর লাগবে নাই বা কেন, যা মেকাপ চড়িয়েছে তোমার বডি তে, খুব ইচ্ছা করছে তোমাকে লেংটা করে দিতে .... বলতে বলতে এদিক ওদিক তাকিয়ে চকাস করে একটা চুমু খেল আমার বা গালে। 
এই প্রথম প্রদীপ ছাড়া অন্য পুরুষ আমাকে চুমু খেল। 
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#10
পর্ব - ৮ 


প্রদীপ :


এই প্রথম দেখলাম রোহিত আমার বউ এর হাত ধরে সিংহাসন থেকে তুলল। তারপর ওর হাত পড়ল বলাকার ফর্সা চওড়া স্বাস্থ্যবতী খোলা পিঠে। দেখলাম ওরা আমার বউএর খোপায় জুই ফুল জড়িয়ে দিয়েছে। রোহিত এর হাতের চাপে বলাকার পিঠ, বোঝা যাচ্ছে। খাবার জায়গায় নিয়ে যেতে যেতে ওর কানের কাছে মুখ নিয়ে এসে কি যেন বলল রোহিত, বুঝতে পারলাম না, কিন্তু বলাকা মুখ ঘুরিয়ে নিল অন্য দিকে। লাল সিল্কের ব্যাক ওপেন পিঠ খোলা ব্লাউস আর লাল সিল্কের শাড়ি তে বলাকা কে আগুনের শিখা র মত লাগছে, ৩ ইঞ্চি হিলের ওপর দাড় করানো হয়েছে বলে পাছা আরো লদলড়ে আকর্ষনীয় লাগছে। আমি কোনো দিন বলাকা কে নাভি বের করে শাড়ি পড়তে দেখিনি, কিন্তু আজ যেন সব কিছুরই ব্যতিক্রম। সমস্ত পুরুষ মানুষের চোখ বলাকার মাই এর খাঁজ, তানপুরা র মত পাছা, ফর্সা গলা আর পিঠের দিকে, সবাই যেন চোখ দিয়ে চুদছে বলাকা কে। আর রোহিতের ভাব এমন, যেন কেমন চমকে দিলাম, তোরা শালা সব বলাকা কে দেখে দেখে খিচে যা, চুদবো তো আমি, ওর গুদে ফ্যাদা ঢালার অধিকার সুধু আমার, আমি চাইলেই মাগী পোআতি হবে। নিজের বউ কে এমন সাজুগুজু পেট খোলা পিঠ খোলা কাঁধ খোলা বুক খোলা দেখে আমার ধন শক্ত হয়ে দাড়ালো। সন্দেহ নেই যে রোহিতের ও একই অবস্হা হচ্ছে। শুধু তফাত এই যে আমি বলাকা কে হারিয়েছি আর ও বলাকা কে পেয়াছে। 

খাবার সময় ও দেখলাম ও বলাকা কে সমানে খুচিয়ে চলেছে, এক বার তো খেতে খেতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিল আমার বউ এর নাভি তে। বলাকা বিষম খেতে গিয়েও সামলে নিল। আর কত সামলাবে আমার বউ টা রোহিতের শারীরিক আক্রমনের সামনে। 
ডিনারের পর বলাকা- রোহিত কে রোহিতের বোন্ -বউদি - শালা -বড়দা -বন্ধুরা মিলে নিয়ে এলো বৈদিক ভিলেজ এর নির্ধারিত ডুপ্লেক্স এ। রোহিতের শালা আমার হাত চেপে ধরে বলল তুই ও যাবি হারামি, নিজের চোখে দেখবি কি করে তোর্ বউ কে চ্যাংদোলা করে তুলে ফুলসজ্জা করাতে নিয়ে যাবে রোহিত। 
আমার হাটু যেন ভেঙ্গে পড়ল। আমি তো এসেছিলাম এখানে বলাকা কে নিয়ে যেতে, তারবদলে আমি জড়িয়ে পড়েছি, প্রতি মুহুর্তে চরম অপমান করছে রোহিতের বাড়ির লোকজন। ডুপ্লেক্স এর নিচে সোফা সেট পাতা, দুধ আলতা গোলা একটা ছোট কাঠের সিংহাসনের ওপর, রোহিতের মা প্রমিলা দেবী কে দেখতে পেলাম না, সব ছেলে চোখরা দের ভিড়। 
শুরু হলো দুধ আলতা র মধ্যে অঙ্গটি খোঁজা খেলা। বলাকার জা প্রথমেই ঘোষণা করলো এই খেলায় যদি বলাকা যেতে তাহলে বলাকা সারাজীবন রোহিত কে শাসন করবে, এমন কি রোহিত কে নিচে শুইয়ে ও ওপরে উঠে বিপরীত বিহারের সুখ নেবে, আর রোহিত জিতলে হবে এর উল্টো টা। 
-একজন অজানা মেয়ে বলল, বউ এর বউ হয়ে থাকবে ব্যাটা ছেলে...
হাসির ধুম পড়ে গেল। রোহিত বলল বউদি দাদা তো তোমাকে বিছানায় চিত করে ফেলেই চোদে নাকি ? তাহলে সেই একই বাড়ির বউ হয়ে বলাকা বা অন্য রখম হবে কেন....  বলতে বলতে অঙ্গটি বার করে দুধ আলতার থালা থেকে... আমি জানি মেয়ে ছেলের স্থান বিছানায় কোথায় ? মাগী হয়ে যখন জন্মেছে তখন পিঠের ওপর চিত হয়ে শুয়ে স্বামীর চোদন খাবে সে আর বেশি কথা কি বৌদি ?
ছেলেরা সবাই বিজয় উল্লাসে ফেটে পড়ল। 
বিদিশা বলল এখন ও অনেক খেলা বাকি। 
দেখলাম বলাকার মুখ থমথমে লাল। 
বিদিশা বলাকা কে বলল এই তুই এবার দাদা র হাত থেকে পুজোর সুতো টা খোল। দেখি কত টাইম লাগে। বলাকা পাক্কা তিনমিনিট নিল। আর এক হ্যাচকা টানে রোহিত খুলে দিল বলাকার হাতের পরানো সুতো। 
বিদিশা, চোখ টিপে বলল, এবারেও তুই হারলি, মানে দাদা তোকে দিয়ে চোসাবে ? চুসবি তো ?
সুদীপ বলল চুষবে চুষবে, তুমি ও তো আমার টা চোষ ? রোহিত বলাকার সিঁথি ধেবড়ে সিন্দুর পরিয়েছে এখন বউ এর পরম কর্ত্যব্য বরের সসা চুষে দেওয়া। 
রোহিত আমার দিকে ফিরে বলল প্রদীপ তুমি নিশ্চিন্ত থাকতে পারো, কাল সকালের ব্রেক ফাস্ট এর আগেই তোমার বউ আমার বাড়া চুষবে। 
নন্দিতা বলল এবার সুতো লুকোনো খেলা। বলেই বলাকার দুই মাই এর খাঁজে গুজে দিল সুতো। 
রোহিত এসে খাবলা মেরে ধরল আমার বউ এর মাই, টেনে মাই এর খাঁজ থেকে বের করলো সুতো। 
তারপর বীর দর্পে ঘোষণা করলো " আজ বলাকা নিজের মুখে আমার বাড়া না চাইলে জোর করে ওকে আমি চুদবো না, কিন্তু আদর করব। 
বলাকা অস্ফুট স্বরে বলল কিছুতেই আমি নিজের মুখে বলব না। 
-বলবে বৌদি, বলবে দাদা এত আদর করবে যে পান্টি ভিজিয়ে ফেলবে, লজ্জার মাথা খেয়ে বলবে আমাকে চুদে দাও। 
আবার হাসির ধুম। 
নন্দিতা বলল যাও রোহিত বলাকা কে ওপরে নিয়ে যাও, কিন্তু কলে তুলে, তোমার আর তর সইছে না, সেটা আমরা বুজেছি। 
রোহিত বলতে না বলতেই এক ঝটকায় বলাকা কে পান্জ কোলা করে তুলে ফেলল, আর বলাকা অকশিকতায় ঘাবড়ে গিয়ে রোহিতের গলা জড়িয়ে ধরল। 
আমি চোখে আর কিছু দেখতে পারলাম না, চোখ ভেসে যাচ্ছে জলে। 
কে যেন বলল আজ প্রথমে কোন টা নিবি পোদ না গুদ ? 
আর এক জন বলল ওপরে নিরোধের পকেট রাখা চারটে আছে, লাগলে আরো দেবো, সংকোচ করবে না। 
আরে বাবা না, রোহিত কনডম পরে চুদবে না, বলাকা যদি পিল না খেয়ে থাকে, তাহলে আজ রাতেই কনসিভ করবে। 
আহা রে কচি বউ রোহিতের ১০ ইঞ্চি বাড়া নিতে পারবে তো ?
বিপুলহর্ষ ধ্বনির মধ্যে ঘোরানো কাঠের সিড়ি বেয়ে আমার বউ কে পান্জ কলা করে তুলে নিয়ে যায় রোহিত। এটা সেই ঘর যাতে বিকেলে বলাকা কে সাজানো হচ্ছিল। 


বলাকা :


কিছু একটা হচ্ছিল সকাল থেকেই। কি সেটা বুঝতে পারছি না। জীবনে প্রথম বার কোনো পুরুষ আমাকে বয়ে নিয়ে যাচ্ছে, স্বামীর অধিকারে। কেননা এই শরীর টা ওর বউ। ও আজ এই শরীরটাকে পড়বে। আমার শরীরের যে জায়গা গুলো ইম্পর্টান্ট সেটা লাল দাগ দিয়ে দেবে - এই রখম টেক্সট ও আমাকে করে যাচ্ছিল, বিয়ে ঠিক হয়ে যাবার পর থেকে। আজ সেই সুযোগ রোহিতের এসেছে, আমার দেহ ভোগের বাসনা ওর দু চোখ জুড়ে। আমাকে পান্জকোলা করে তোলার সময় প্রদীপের দিকে তাকাতে পারিনি। লজ্জায়, ঘেন্নায় ক্রোধে .... আজ ওর জন্যই আমার এই অবস্তা।
বিছানা জুড়ে শুধু গোলাপ গোলাপ ..দুটো বালিশ আর নরম বিছানা। কিছু একটা হচ্ছে ..... ধর্ষিত হবার আশঙ্কায় ....নাকি একটু একটু করে রোহিত কে ভালো লাগছে ! ভীষণ পুরুষালি ... পেটাই শরীর ...শক্ত চোয়াল ... আর একদম ক্লিন সেভেন ... লম্বা ৬ ফুট ...সেই তুলনায় আমি ৫ফুট ৩ ইঞ্চি ...বেঁটে ই তো ...এত ভালো ছেলের আমার মত কেন এটো মেয়ে পছন্দ হলো কে জানে ! রোহিতের শরীর থেকে একটা পুরুষালি মিষ্টি গন্ধ বেরোচ্ছে ..গলায় মোটা সোনার চেন ..অল্প অল্প বুকের লোম দেখা যাচ্ছে ....প্রদীপ সে তুলনায় নিতান্ত সাধারণ ..লোম হীন বুক ..ছোট বেলা থেকে পুরুষের লোমশ বুক নিয়ে খুব ফ্যান্টাসি ছিল।
আমি কিছু বলার আগেই রোহিত আমাকে খাটের ওপর বসিয়ে দিল। তারপর দরজা বন্ধ করে মাথা গলিয়ে পাঞ্জাবি খুলতে খুলতে বলল - বলাকা, আজ আমাদের সোহাগ রাত, আমাদের জীবনে এই রাত আর দুবার আসবে না। আজ আমরা এমন কিছু করব যাতে দুজনরেই সারা জীবন এই রাত টার কথা মনে থাকে।

নগ্ন নারী র সৌন্দর্য নিয়ে পুরুষের অনেক লালসা, অনেক অনেক সিনেমা উপন্যাস এ নগ্ন নারীর রূপের বিবরণ থাকে। কিন্তু নগ্ন পুরুষ। শ্যামবর্ণ ... অত শক্ত আর চৌউরা পিঠ ....যেন গ্রিক দেবতা, যেন পাথর কেটে বানানো ভাস্কর্য। আর কি সুন্দর আজানুলম্বিত বাহু। সুধু মাত্র ফ্রেঞ্চি পড়ে দাড়িয়ে যখন আমার সামনে বলল - নিজের হাতে বউ কে লেংটা করার মজাই আলাদা, কি বল ?
এর উত্তর আমি কি দেব ? লজ্জায় চোখ নামিয়ে নিলাম।
ও এসে আমার চিবুক তুলে ধরে বলল - আজ সকালে কি বলে ছিলাম মনে আছে ?
আমি লজ্জায় ভয়ে ওর সাথে চোখ মেলাতে পারছি না। চোখ নামিয়ে বললাম -আপনি আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে নষ্ট করতে পারেন না।
হঠাত খেপে গেল রোহিত, আমার চিবুক আরো জোরে চেপে ধরে মুখ টা আরো উঁচুতে তুলে ধরে বলল -হ্যা হ্যা পারি ..তোমাকে সকলের সামনে সিন্দুর পরিয়ে দেওয়ার অধিকারে তোমাকে কুকুর কুকুর চোদা চুদতে পারি, তুমি পুলিশ এ অভিযোগ করলেও পুলিশ এই চোদা কে রেপ বলে মানবে না। আর যদি তুমি সব সত্যি পুলিশ কে খুলে বল তাহলে তোমার হাতে পায়ে বেড়ি পড়বে আর সঙ্গে ওই শুয়ারের বাচ্চা প্রদীপেরও।
রোহিত কে এরাম রেগে যেতে আমি কখনো দেখিনি। ঘাবড়ে যাওয়া স্বাভাবিক। কিন্তু সাহস না জোটাতে পারলে - ও আমাকে এখনি নগ্ন করবে, যে শরীর এত দিন ধরে প্রদীপ ভিন্ন অন্য কোনো পুরুষ স্পর্শ করে নি, সেই শরীর ও ধখল করবে।
কোনো রখমে গলা শুকিয়ে বল্লাম -কিন্তু আমার তো কোনো দোষ নেই, আমাকে দিয়ে জোর করে আমার শাশুড়ি আর স্বামী এই কাজ করিয়েছিল, ওদের কথা না মানলে, শারীরিক নির্যাতন চলত, আমি সাধারণ মেয়ে ...বলতে বলতে মেয়ে মানুষের যা প্রধান অস্ত্র তা ছুড়ে দিলাম রোহিতের দিকে। আমাকে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে দেখে রোহিত এবার নরম হয়ে এলো।
এই দেখো বোকা মেয়ে কাঁদে। তুমি নিরপরাধ বলেই আমি, আমার বাড়ির লোক তোমাকে এই বাড়ির বউ বলে মেনে নিয়েছে। বলাকা, এবার তুমি আমাকে বল তো, আমার কি দোষ, আমি তো আর প্রদীপের চিটিং বাজির খবর জানতাম না। যখন জানলাম তখন বড্ড দেরী হয়ে গেছে। আমার যদি কোনো দোষ না থেকে থাকে, আমার বাড়ির লোক যদি তোমার ওপর কোনো অন্যায় না করে থাকে, তো একজন নোংরা মনের মানুষ প্রদীপের জন্য আমাকে/আমাদেরকে তুমি সাজা দিচ্ছ কেন ? আমি তো সরল মনে তোমার রূপে মুগ্ধ হয়ে তোমাকে বিয়ে করেছি ....
- কিন্তু ..তোমার মা ..তোমার বোন্, বউদি আমাকে এভাবে তোমার মত করে বুঝিয়ে বলে নি ...ওরা জোর করে আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে সাজিয়েছে।
-সেটা কি খুব একটা দোষের বলাকা, সেন বাড়ির বউ ফুলসজ্জা র রাতে এক বাড়ি লোকের সামনে বলছে, যে আমি এই বিয়ে মানি না, এই ফুলসজ্জা বন্ধ করে দাও। আমাদের সম্মানটা কোথায় যেত সেটা একবার ভেবে দেখেছো ? প্রদীপের জন্য আমরা আর কত নিচু হব, বলাকা ?
এর কি উত্তর দেব আমি। চুপ করে রইলাম।

খানিকখন চুপ করে থেকে রোহিত আবার বলল - প্রদীপকে যেরম প্রেসার দিয়ে ডিভোর্স পেপারে সই করিয়ে নিয়েছিলাম, চাইলে আমরা সেই একই কাজ তোমার সাথেও করতে পারতাম। করিনি। কেন না আমার বিশ্বাস ছিল তুমি আসল আর নকল এর প্রভেদ বোঝো, কে তোমাকে ভালোবসে আর কে তোমাকে ব্যবহার করে সেই পার্থক্য বোঝার মত বুদ্ধি তোমার আছে। ভেবেছিলাম তুমি নিজে থেকে সকালে সকলের সামনে এমন কি ওই হারামজাদা প্রদীপের চোখের সামনে ডিভোর্স পেপারে সই করবে ... কিন্তু না ...আমার ভুল হয়ে ছিল। আর তোমার ইচ্ছার বিরুদ্ধে আমি কিচ্ছু করব না, এটা আমি তোমাকে আগেই বলেছি ...তুমি নিস্চিত্ত থাক, আমি এই ঘর ছেড়ে চলে যাচ্ছি। কাল সকালে তুমি প্রদীপের সাথে ধনবাদ চলে যেতে পারো।
এই প্রথম আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল। একদিকে আমার সত্তিত্ব আর অন্য দিকে ওর ভালো ব্যবহার। প্রদীপে আমাকে ইউজ করছে সে বিষয়ে কিন্তু কোনো সন্দেহ নেই।
- আমি কিন্তু চলে যেতে বলিনি ... তোমাকে ..
এই প্রথম আমার মুখে তুমি শুনে ওর মুখ উজ্জল হয়ে উঠলো। ও এগিয়ে এসে আমাকে খাট থেকে বাহু ধরে তুলে মেঝের ওপর দাড় করলো।
-তাহলে বল বল বলাকা তুমি এই বিয়ে মান, বল তুমি আমার বউ ..তুমি কোনো দিন আমাকে ছেড়ে যাবে না ...
আমি রোহিতের পুরুষত্ব এর কাছে প্রথম পরাজয় মেনে নিলাম। মাথা নাড়িয়ে জানিয়ে দিলাম -আমি রাজি।
আমার সম্মতি পেয়ে খুশি তে ডগমগ হয়ে রোহিত বলল - বিয়েটা মেনে নিলে কিন্তু নিয়ম অনুযায়ী আজ রাতে আমি তোমাকে চুদবো। আর তুমি আমার চোদন খাবে। না বলতে পারবে না।
রোহিতের কোথায় কান গরম হয়ে উঠলো আমার, লাজুক মুখে বললাম - তুমি কিন্তু সকালে বলেছিলে আমি নিজের মুখে না বললে তুমি ওই কাজ করবে না।
-করব না তো সোনা। কথা ইস কথা। কিন্তু আদর করব আর তার আগে তোমাকে আইনার সামনে দাড় করিয়ে তোমাকে লেংটা করব, তুমি নিজের চোখে দেখবে কি ভাবে তোমার বর তোমাকে নগ্ন করছে, আদর করছে, এত আদর করব, যে তুমি নিজের মুখে বলবে " রোহিত আমাকে চুদে দাও ", না বললে তোমাকে আজ চুদবো না। প্রমিস।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 3 users Like SailiGanguly's post
Like Reply
#11
পর্ব - ৯ 


রোহিত:


নিজের বউ কে চোদার জন্য তাড়াহুড়ো করব কেন? আমি চেয়েছিলাম বলাকা নিজে থেকে আমার জন্য পা -ফাঁক করবে। আর সেই চেষ্টায় আমি আপাতত সফল। আমার ভোকাল টনিক কাজ দিয়েছে। বলাকার সম্মত্তি পাওয়া মাত্র মাগী কে টেনে নিয়ে গেলাম আইনার সামনে, ইচ্ছে তো করছে মাগী কে এখনি সায়া শাড়ি হাটুর ওপর গুটিয়ে, হীল তোলা জুতো সমেত পা কাঁধের ওপর তুলে ওকে ভাদ্র মাসের কুকুরীর মতো চুদি। বাড়া গরম হয়ে গেছে কিন্তু উপস্তিত মাথা ঠান্ডা রাখলাম। আইনার সামনে নিয়ে গিয়ে দাড় করলাম আমার জন্য বিকেল থেকে নিখুত ভাবে সেজে ওঠা বলাকা মাগী কে। পিছন থেকে জাপটে কোমর ধরে মাগী কে টেনে আনলাম নিজের কাছে। তারপর খোঁপার নিচে ফর্সা নরম ঘাড়ে একটা চুমু। আমার গরম ঠোটের স্পর্শে বলাকা একটু কেঁপে উঠলো, কিন্তু আমি বাহু বন্ধন একটুও আলগা না করে ফর্সা কাঁধে যেখানে মঙ্গল সূত্রের বেড়ি সেই খান থেকে লম্বা ফর্সা গলায় জিভ দিয়ে চেটে ভেজালাম। দেখলাম মাগী চোখ বন্ধ করে দিল। খুব সুন্দর গন্ধ আসছে বলাকার গা দিয়ে, গা দিয়ে নাকি খোপার যুই ফুলের গন্ধ ছড়িয়ে পরছে সারা ঘরে। এখনি রাত একটা বাজে। মাগী কে ল্যাংট করতেই যদি বেশি সময় নিয়ে নি, তো চুদবো কখন। সুতরাং সিঁথি থেকে খুলে দিলাম টিকলি। কানের ভারী ভারী দুল খোলার সময় মাগী বোধ হয় ব্যথা পেয়ে উ: করে উঠলো। 
- সরি সোনা। কি নরম তুমি .. বলতে বলতে হাত উঠিয়ে বগলের তলা দিয়েই মাই দুটো কে দুবার কাপিং করে দিলাম। মাই তে হাত পড়তে দেখলাম ওর মুখ লাল হয়ে গেল, কিন্তু মুখে কিছু বলল না, সাহায্য করলো কানের দুল খোলার সময়। কিন্তু মাখনের মত নরম, শালী কে এখনি লেংটা করে দেখতে ইচ্ছা করছে। আমার বাড়া তো লাফাচ্ছে, নিশ্চই বলাকা ও এর উপস্থিতি ওর নরম পোদে অনুভব করতে পারছে। কোনো রখমে নিজের মনভাব লুকিয়ে, ওর কানের পাতায় চুমু দিলাম। তারপর আসতে আসতে খুলে ফেললাম ওর গলায় পরানো ভারী নেকলেস। 

এইবার বিরক্তি আসছে বউদি আর বোনের ওপর। ওদের কি উচিত ছিল না, মাগী কে একেবারে লেংটা করে আমার ঘরে পাঠানোর। গাদা গুচ্ছেক হার পরিয়েছে গলায়, এক এক করে খুললাম। তারপর হাতের। 
- এক বার বললাম, আমার বাড়া ঠাপ তো তোমার কপালে আজ নাচছে, এই বলা চুড়ি হাতেই পরেই আজ চোদন খাও না, বেশ আমার ঠাপের তালে তালে রুনঠুন করে বাজবে, প্রদীপ শালা ও টের পাবে যে ওর বউ চোদন খাচ্ছে তার নতুন বরের কাছে। 
- ইসস ... 
বলতে বলতে খুলতে শুরু করেছি ওর হাতের চুড়ি বলা এই সব, খেয়াল নেই কখন হাতের শাঁখা খোলার জন্য যেই চেষ্টা করেছি দেখলাম, মাগী হাত টেনে নিল, বুঝলাম বিবাহিতা তার হাতের শাঁখা কখনই খুলতে চায় না। 
এই বার হাত পড়ল আমার শাড়ির পিনে, মোক্ষম করে বিদিশা আটকে দিয়েছে ব্লাউস এর সাথে ধীরে ধীরে খুলে, ফেলে দিলাম বুকের আঁচল। 
উরিবাস, এত যা আশা করেছিলাম, তার চেয়েও বেশি। গান্ডু প্রদীপ এত সুন্দরী বউ কে তুলে দিয়েছে আমার হাতে। 
ব্লাউসের ক্লিপে হাত পড়তেই, বলাকা আমার হাত চেপে ধরল। 
- আলো জ্বলছে প্লিস। নিভিয়ে দাও। 
- নেভালে তোমার মত এত সুন্দরী বউ কে আমি দেখব কি করে। প্রথমেই পিছন থেকে জাপটে বা গালে একটা আলতো চুমু, তারপর পিঠ খোলা ব্লাউসের পিছনে মুখ নামিয়ে ভেজা ভেজা সজোর চুমুতে মাগী কে বাতিবাস্ত করে তুললাম। 

বলাকা কেপে কেপে উঠছে, পরিস্কার বোঝা যাচ্ছে যে একজন সদ্য পরিচিত পুরুষের যৌন আক্রমন সে সহজে মেনে নিতে পারছে না। 
না মেনে নিতে পারে, আমার ভারী বয়েই গেছে। ওকে আজ অন্তত মিনিমাম তিন বার চুদবো আর কাল সকালের ব্রেক ফাস্টের আগে অন্তত একবার ওকে দিয়ে আমার লেওরাটা চোসাব, এটা আমার প্রমিস। 
অথএব পিছনে হাত নিয়ে খুলে দিলাম লাল ব্লাউসের হুক আর পেয়ান্জের খোসার মত মাগী র গা থেকে খুলে ফেললাম ব্লাউস, এই বার লোটানো শাড়ি র সম্পূর্ণ খুলে সায়ার দড়ি তে এক টান দিয়ে সায়া ঝপ করে ফেলে দিলাম মেঝে তে। 
-আপনি কিন্তু আমার ইচ্ছের বিরুদ্ধে কিছুই করবেন না বলে কথা দিয়েছিলেন। 
মাথা টা গরম হয়ে গেল। পরে তো আছিস শুদু লাল প্যানটি আর ব্রা। বাস্তিল দুর্গের পতন অবসঅম্ভাবি। এখনো আপনি বলছে। এক ঝটকায় বলাকা কে কিছু বুঝতে না দিয়ে পান্জ কোলা করে তুলে আমাদের প্রথম দাম্পত্য বিছানার দিকে নিয়ে গেলাম। সুধু আজ কের রাতটাই নয়, আজ থেকে প্রায় প্রতিটি রাতে, এমন কি আমি চাইলে দিনের বেলায় তেও আমার যৌনপ্রহার বলাকা কে বরদাস্ত করতে হবে। কেননা সমাজ আমাকে সেই অধিকার দিয়েছে। মুর্খ প্রদীপ তার সুন্দরী সতীসাদ্ধি বউ কে সকলের সামনে নিজের হাতে আমার কাছে তুলে দিয়েছে। 
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 1 user Likes SailiGanguly's post
Like Reply
#12
পর্ব - ১০ 


বলাকা:


আমার যে আজ চোদাই হবেই তা আমি ভালো করেই জানতাম। আমি তো একটা মেয়ে নাকি, তারপর সুন্দরী, তারপর যে যাই বলুক, রোহিত আমাকে রীতি মত শাস্ত্র মতে বিয়ে করে সিঁথি তে সিন্দুর লেপে গলায় মঙ্গলসুত্র পরিয়ে এ বাড়ির বউ করে এনেছে, সুতরাং সোহাগ রাতে এরখম সাজুগুজু করা বউ পেয়ে রোহিত যে আমার চুত মারবেই সে আর বেশি কথা কি, সুতরাং বিছানায় শুধু লাল ব্রা আর লাল পান্টি পরিয়ে বসিয়ে, ও এবার নিজে ল্যাংটা হতে লাগলো, কোনো তাড়াহুড়ো করে না, বেশ সময় নিয়ে, আমার দিকে তাকিয়ে তাকিয়ে, মিটি মিটি হাসতে হাসতে.... .আমি আড় চোখে দেখতে লাগলাম নগ্ন পুরুষের সৌন্দর্য, একদম গ্রিক দেবতার মত দেখতে রোহিত কে, প্রায় ছ' ফুটের মত লম্বা, আর পেটাই চেহারা, গলায় সোনার চেন, কি বলিষ্ঠ কাঁধ, আর পেশী বহুল শরীর, আমাকে যখন পাখির মত পানজ কোলা করে সকলের সামনে দিয়ে তুলে আনলো তখনি বুঝেছি ওর তাকত, মেয়েরা তাকত অলা পুরুষ মানুষ পছন্দ করে। দেখলাম রোহিতের বুকে থোকা থোকা কালো কুচকুচে চুল, ভীষণ ভালো লাগলো, রোহিত মিটি মিটি হাসছে এখন ...তাহলে কি ও বুঝে গেল ...ঠোঁটটা বেঁকিয়ে অন্য দিকে ঘোরাতেই মিরর এ দেখলাম নিজের নগ্ন রূপ, নরম বিছানায় শুধু থোকা থোকা গোলাপ এর পাপড়ি ছড়ানো, আমার শরীরে অলংকার বলতে আর কিচ্ছু অবশিষ্ট নেই, শুধু গলায় মঙ্গলসুত্র আর কানে ঝোলাদুল নাকে নথ টা ছেড়ে দিয়েছে ( বলেছিল হিসেব মত আজ তোমার নথ উতরাই, আগে চুদে তবে খুলবো তোমার নথ ) হাতে সংখা পলা আর দুটো ভারী ভারী বালা। খোঁপাটা খোলেনি, অনেক কাঁটা কাঁটা দিয়ে বাঁধা বলে বোধ হয় ...মুখ প্রসাধিত এখনো নিখুত ভাবে, হাতের বাহু পর্যন্ত ঘন মেহেন্দির কাজ, হটাথই মনে পড়ল আমার পান্টি টির পিছনে লেখা নট থ্রু দিস ওয়ে প্লিস.... .বেশি ক্ষণ ভাবার সুযোগ পেলাম না, রোহিতের শক্ত পুরুষালি পেশী বহুল হাত আমাকে পিছন থেকে জাপটে নিল আমাকে পিছন থেকে....

- আপনি কিন্তু আজ কিছু করবেন না বলে আমাকে কথা দিয়েছিলেন....
- উহু, কিছু করব না তো বলিনি, আর কিছু করার মানে তোমাকে চোদার জন্য আমার তোমার অনুমতি নিতে হবে না আশা করি, তোমার ক্যালানে বর নিজের হাতে তোমাকে আমার হাতে তুলে দিয়েছে, তুমি নিজের হাতে আমাকে বরমাল্য পরিয়েছ, সকলের সামনে তোমাকে সিন্দুর যখন পরাতে পেরেছি তখন তোমাকে সোহাগ রাতে যে চুদবো সে আর বেশি কথা কি !
রোহিতের গরম ঠোঁটের স্পর্শ আমি পেলাম খোঁপার নিচে ঘাড়ে ...

- কিন্তু আপনি আমাকে কথা দিয়েছিলেন....
- হ্যা দিয়েছি তো এবং এটাও বলেছি যে তুমি নিজের মুখে আমাকে চোদ না বললে আমি কিছুতেই আজ তোমাকে চুদবো না....  যাও মাত্র গুনে গুনে কুড়ি মিনিট তোমাকে আদর করব, এই কুড়ি মিনিটের মধ্যে তুমি নিজের মুখে আমার লেওরা না চাইলে আমি কিছুতেই তোমার গুদে ওটা নিজের থেকে ভরব না।
- আমি কিছুতেই বলব না ...
-বলবে বলবে বলাকা, আজ তোমাকে এত আদর করব যে তুমি লজ্জার মাথা খেয়ে নিজের মুখে বলবে আমাকে চোদ রোহিত ... বলতে বলতে আমার ব্রা এর হুক আলগা হয়ে যায়, লাল জ্যা মুক্ত হতেই স্প্রিঙ্গের মত মুক্তির আনন্দে আমার মাই দুটো লাফিয়েই উঠতেই, রোহিতের দুই হাতের তালুর মধ্যে অচিরেই বন্দী হলো আমার মাই দুটো, শুধু বন্দী হলো না তারা, দুই হাতের তালুতে জব্দ হতে থাকলো, কেন জানি না, এই প্রথম মনে হলো, রোহিত আমার ও র বিশাল হাতের তালুর মাপে বড় হয়ে ওঠা মাই দুটোকেই শুধু ধরেনি, ও যেন আমার সমগ্র অস্ত্তিত্ব কে দুই হাতের তালুর মধ্যে নিয়েছে, যেন আমার মাই দুটো এই পরিনতি হবে তা যেন মাই দুটো র একটু একটু করে বড় হয়ে ওঠার কালেই পূর্ব লিখিত ছিল। রোহিত এই বার আমার কানে জিভ ঢুকিয়ে দিল.... .
এটা কি করছে ও, কেন একধরনের ভালো লাগা আমাকে পেয়ে বসছে, পাশের ঘরে আমার স্বামী হইতো এখনো আছে, যে আমাকে ফিরিয়ে নিতে এসেছিল, আর এই ঘরে আমার দ্বিতীয় স্বামী, মধ্যে আমার নারীত্ব, যা কিনা এখন ধর্ষিত হবে ...নতুন স্বামীর কাছে ..রোহিতের কাছে....
একটু একটু করে ভালো লাগা যেন আমাকে পেয়ে বসছে। রোহিত আমার বগলের তলা দিয়ে হাত গলিয়ে আমার মাই দুটো কে হালকা হালকা টিপছে, কিস করছে যত খুশি, কখনো পিঠে, ঘাড়ে, কানের লতিতে,গালে .
- উফস বৌদিরা তাহলে ঠিকই বলেছে, একেবারে নীল্ ছবির নায়িকাদের মত মাই তোমার, নায়িকাই তো, তবে শুধু আমার নায়িকা, ক্যামেরা না হোক, আমার চোখের সামনে রোজ রোজ তোমাকে ল্যাংটা হতে হবে, রোজ রোজ আমার বাড়া তোমার গুদে নিতে হবে, পিল খেয়েছ তো, আজ কিন্তু প্রচুর গাদন তোমার কপালে নাচছে, প্রেগন্যান্ট হয়ে যাবে তো সোনা, না ও এবার ভালই ভালই রাজি হয়ে যাও, নিজের মুখে বল.... .রোহিত আমার মাই দুটো কে একটু কষে টিপে ওপরে তুলে ধরল, উফস কি ক্লিভেজ, ও মাই দুটোর খাঁজে মঙ্গল সুত্র র দিকে ইঙ্গিত করে আমার গালে চকাস করে চুমু খেল....
-মুখ টা সরিয়ে নিলাম, অস্ফুট স্বরে বললাম কিছুতেই না ...
রোহিত এই বার বুঝি খেপে গেল, আমাকে আচমকা বিছানায় চিত করে ফেলে আমার হাত দুটো কে বালিশের সাথে চেপে ধরে আগ্রাসী চুমু খেতে লাগলো, প্রথমে অপরের ঠোঁট, তারপর পালা করে একবার নিচের ঠোঁট একবার ওপরের ...এরখম চুমু আমাকে কেউ কখনো খায় নি, যেন দম বন্ধ হয়ে আসছে....  যখন ছাড়ল আমার সব লিপস্টিক লিপগ্লস ওর পেটে চলে গেছে।
- কি বলবে না, বল আমাকে চুদে দাও....
-না কখনো না। আমি মুখটা উল্টো দিকে ঘুরিয়ে নিলাম।
- তবে রে মাগী, তোর্ এত বড় জেদ ...তোর্ জেদ আজ আমি ভাংবো, নে শালী বগল তোল, তোর্ বগল চাটাই হবে এখন ...আমার জিভ ওখানে পড়বে বলেই তোকে ওরা বিউটিসিয়ান এনে কামিয়ে পরিস্কার করে দিয়েছে, নে শালী তোল, তোর্ বগল চোসাই চাটাই সয্য কর। রোহিত এক ঝটকায় আমার দুই হাত মাথার ওপর দিকে তুলে ধরে উন্মুক্ত বগলে ওর খরখরে জিভ লাগলো, প্রথমে ডান বগল তারপর বাঁ।
- আহা ওরা করো না, আমার শরীরের কি রাম কি রাম করছে, কিন্তু ওর শরীরে এত জোর, যে ওকে ঠেলে শরীর থেকে নামাতে পারছি না।
-যাতে কেমন কেমন হয়, সেই জন্যই তো করছি রে শালী, তুই এখন আমার পোষা বেশ্যা, যা খুসি করব তোকে নিয়ে, ভালো চাস তো এখন বল নিজের মুখে ...
- কখখনো না, মরে গেলেও বলব না, তুমি যা খুশি কর ...
- এখনো তো কিছুই করি নি, এই তো সবে শুরু, এখনো বলছি রাজি হ, নইলে এরযখম আরো ভালোবাসার অত্যাচার আমার জানা আছে, সেই চোদন খাবি, শুধু শুদু মাথা গরম করলে কষ্ট দিয়ে চুদবো.... .আমাকে তোর্ ভেড়ুয়া ভাতার প্রদীপ পাস নি, ব্যাটাছেলে কি জিনিস আজ তোকে সেটা ভালো করে বোঝাব।
আমি ওর কথার উত্তর না দিয়ে উল্টো দিকে মুখ ঘোরাতেই ও খেপে আমার খোঁপাটা খামচে আমার মুখটা ওর দিকে জোর করে ঘুরিয়ে নিল, তারপর এক ঝটকায় আমার দুই মাই খামচে আমার বুকের ওপর উঠে এলো। শুরু হলো আমার মাই এর বোটা ধরে আপ্রাণ চোসা, চুমু, আর টেপন। সত্যি বলছি এই ভাবে যেন কেউ কখনো আমাকে উত্তেজিত করে নি, অনেক আগে আমার এক বিবাহিত বান্ধবী আমাকে বলেছিল ওর বরের সাথে ওর নাকি টেকেন ইন হ্যান্ড রিলেশনশিপ, তখন বুঝিনি, এখন হাড়ে হাড়ে বুঝছি, টেকেন ইন হ্যান্ড রিলেশনশিপ কি জিনিস, এটা আসলে মেল ডমিনেটেড রিলেসনশিপ যেখানে বউরা স্বামীর দাসত্ব স্বীকার করে নেয়, বা না করে উপায় থাকে হইতো এটা সম্ভভ হই পুরুষটি আলফা মেল বলে, বা তার পার্সনালিলিটির কারণে, আপাতত বেশ বুঝতে পারছি রোহিতের যৌন অত্যাচারে আমার মাই এর বোটা শক্ত হয়ে উটছে, গুদের ভিতর রস কাটা অনেক আগেই শুরু হয়েছিল, এবার যেন ...ইসস ছি ছি ..এটা আমি কি করলাম....
- একিরে আদর সয্য করতে না পেরে প্যানটি তে পেচ্ছাপ করে ফেললি না কি ! ভালো করেই জানে, তবু শয়তানী করছে " কই দেখি দেখি.... বলতে বলতে ওর হাত পাচার করে দিল প্যান্টির মধ্যে ...খুলে ফেল খুলে ফেল এত ভিজে জাব হয়ে গেছে.... রোহিত হড়হড় করে প্যানটিটা টেনে নামিয়ে একবার শুঁকলো তারপর পাছার দিকের ওই লেখাটা আমাকে দেখিয়ে বলল সব গর্ত দিয়েই আমার বাড়া ঢুকবে, কিন্তু কখন ঢুকবে সেটা নির্ভর করছে.... এই অব্দি বলেই ও আমার ভেজা গুদের চেরাই ওর ঠোঁট নামিয়ে দিল। আমি ওঁক করে উঠে বসতেই আবার ধাক্কা মেরে আমাকে শুয়িয়ে দিল ...
- ওমা, ওভাবে না ...ওমা ...আহহা না ...আমি মরে যাব ..ওভাবে না ..ইইশ.... মাগো.... .
আর পারলাম না ...ওর চুল গুলো খামচে ধরলাম না .. আহা ...ইইসঃ ...কি করছ....
- তোর কামানো গুদ চুসছি রে মাগী। এখন থেকে প্রত্যেক রাত -এ, তো আমার কাছেই পা ছেদরে শুতে হবে.... দাড়া আর কটা বছর যেতে দে, নল দিয়ে তোর্ গুদে বাচ্ছা পুরে দেব।
রোহিত আবার, আমার গুদে মুখ ডুবিয়ে দিল। হারামজাদা টিউবলাইটের আলোয় একেবারে আমার পা দুটো গায়ের জোরে ঠেসে, জিভ নামিয়ে কুকুরের মত চুষছে।

আমি আবার ধরমর করে উঠে বসে, ওর চুল খামচে ধরলাম - রোহিত প্লিস....  ও মা ... আমাকে এভাবে খেও না.... আহহা মরে যাব.... আমি ওর চুলের মুঠি ধরে খিম্ছে ওকে সরাতে গেলাম। বাধা পেয়ে রোহিত আমাকে ধাক্কা মেরে আবার ফেলে, এই বার আমার উরু দুটোকে ওর নিজের কাঁধ অব্দি তুলে, বিপুল দমে আবার চুষতে শুরু করলো, ওর সাপের মতো জিভের ছোয়া পেয়ে, আমার শরীর পাকিয়ে উঠতে লাগলো....  রোহিত প্লিস.... বলতে বলতে ও আমার পোদের ফুট দিয়ে ওর মোটা বুড়ো আঙ্গুল ঢুকিয়ে দিল

জীবনে এই ভাবে আমাকে কেউ ভোগ করে নি, আমি বালিশ আঁকড়ে ধরলাম। রোহিত এই বার জিভ ছেড়ে পর পর করে দুটো আঙ্গুল ভরে দিল আমার গুদের মধ্যে। শুরু হলো, আমার গুদ কে আঙ্গুল দিয়ে চোদা। আমার শরীর আর পেরে উঠলো না। ভেঙ্গে পড়ল, ওর আক্রমনের সামনে আমার সতীত্ব।
- রোহিত আমাকে চোদ ..প্লিস চোদ আমাকে .. আমি জড়ানো গলায় বললাম ...
-কি বললে, আবার বল ?
-প্লিস রোহিত ... আমাকে তুমি নাও.... আমাকে চুদে দাও....
-নিশ্চই চুদবো সোনা ...আজ তোমাকে এমন ভাবে চুদবো ..যে তুমি প্রদীপ কে ভুলে যাবে ...শুধু আজকের রাতেই নয়, রাতের পর রাত তোমাকে এই ভাবে অসয্য সুখ দিয়ে একটু একটু করে ভুলিয়ে দেব প্রদীপের সমস্ত স্মৃতি।

বলতে বলতে রোহিত নিজের জাঙ্গিয়া টুকুও খুলে ফেলল। ওরে বাপস ... এত ঘোড়ার মত বাড়া.... এত বড় বাড়া আবার পুরুষ মানুষের হয়, মনে পড়ল বিয়ের প্রথম প্রথম প্রদীপ আমাকে কিছু বিদেশী ব্লু ফিল্ম দেখিয়েছিল, সেই সব ফিল্মে হিরোদের এ রখম সাইজ হয় ...প্রদীপ বলেছিল ইনজেকসন দিয়ে দিয়ে এরখম বাড়া হয়.... ঠোঁট উল্টে বললাম -- ইসস আমাকে আবার ব্লু ফিল্মের নায়িকা বলা হচ্ছিল, নিজের টা তো ব্লু ফিল্মের হিরো দের মত। খুশি হলো, বলে মনে হলো রোহিত। এগিয়ে এসে, আমার পা দুটোকে টেনে তুলে হাঁটু দুটো কে জোর করে ভেঙ্গে আমার কানের পাশে নামিয়ে দিল। তারপর আমার গুদের মুখে বাড়া লাগলো।
-এভাবে নয়.... রোহিত .. এভাবে নয়....
-তোকে কি ভাবে চুদবো সেটা কি তুই ঠিক করবি ?
বলতে বলতে ধাক্কা মেরে ঢোকালো ওর নল।
মাগো ...ও মা.... লাগছে .. উফ
-চুপ কর শালী। পাশের ঘরে তোর্ একস-বর টের পেয়ে যাবে, যে তোকে আমি এখন ফুলের বিছানায় শুইয়ে কুত্তির মত চুদছি।
আবার এক ধাক্কা মেরে ঢুকিয়ে দিল ওর এক হাত লম্বা ঘোড়ার মত বাড়া। মনে হলো যেন আমার নাড়িতে গিয়ে ধাক্কা মারলো ওর ছাড়ানো ব্যঙ্গের ছাতার মত মুদো টা। নিজেকে এইরাম কম্প্রোমাইসিঙ্গ পজিসন এ কখনো দেখিনি।
শুরু হলো আমাকে চোদা। ঠাপের পর ঠাপ। জীবনে এভাবে কেউ আমাকে ঠাপায়নি।
- আ ... লাগছে ... রোহিত ... আ.... এভাবে নয় ... ভীষণ লাগছে ...মরে যাব ...ও মা.... আআ লাগছে ..প্লিস ছাড়ো.... আমাকে |
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#13
পর্ব - ১১

রোহিত:


শালা, মাগীকে এই ভাবে চুদে হেভি আরাম। শালী কুত্তির মতো এখন আমার কাছে চোদন খাচ্ছে। উনি নাকি মাগ হয়ে ভাতারের বাড়া গুদে নেবেন না।  সতীগিরি চোদাছিলো।  দেখে যা হারামি প্রদীপ।  তোর্ বউএর পা তুলে ডি করে ফেলে চুদছি।  এই পসিসন এ চুদলে, যেকোনো মাগীর হেভি ব্যথা লাগে, বাড়া কেটে কেটে গুদের ভেতর ঢুকছে, আবার টেনে বার করে গদাম করে ঢুকিয়ে দিচ্ছি।  ঠাপের চোটে বলাকা এখন চোখে সর্ষে ফুল দেখছে।  ঠাপের চোটে মাগীর নাকে পরানো নথ দুলে দুলে উঠছে।  নে মাগী....নে...ভাতারের হামানদিস্তে নে...বলতে বলতে ওর পা এর নিচ থেকে হাত গলিয়ে মাই দুটো কে দুই হাতে কপাং কপাং করে কপিং করতে করতে উধুম ঠাপিয়ে যেতে লাগলাম।
বলাকা ওরে বাবারে...ওরে মারে...করতে করতে জল খসিয়ে দিল....
বুঝলাম মাগির দম শেষ।  এই বার ছুরির মতো আমার বাড়া ওকে ফালাফালা করছে।
-তোমার দুটি পায়ে পড়ি..এবার ছেড়ে দাও.... ওর চোখ দিয়ে জল গড়িয়ে বালিশ ভেজাল দেখে, একটু মায়া হলো.... একটু লুস দিয়ে বলাকার ঠ্যাং কাঁধে তুলে আবার ঠাপ শুরু করলাম......


বলাকা:



রোহিত আমাকে সোহাগ রাতে টানা দুবার কুত্তা চোদা চুদে তবে মুক্তি দিল।  মিথ্যে বলব না,  প্রাথমিক সংকোচ কেটে যাবার পর ভীষণ ভাবে পজেসড হতে ইচ্ছা করছিল।  ও যত বার আমাকে চোদার সময় প্রদীপের নাম নিচ্ছিল, ততবার কি জানি একটা হচ্ছিল,  সেটা প্রদীপের প্রতি আমার একটা প্রতিহিংসা ও হতে পারে।  এই এক রাতের মধ্যেই রোহিত আমাকে বুঝিয়ে দিয়েছে যে আমি এখন থেকে ওর বিয়ে করা সম্পত্তি।  এই প্রথম আমার প্রদীপের কথা ভেবে হাসি পেল।  আমাকে হারিয়ে ঝড়ো কাকের মতো চেহারা হয়েছে ওর ? ও কি আবার বিয়ে করবে ? কিন্তু এতক্ষণে বোধহয় ধানবাদের সবাই ওর বউ হারানোর মুখরোচক গল্পটা জেনে গিয়েছে।  জেনে শুনে আর কোন মেয়ের বাবা প্রদীপের সাথে নিজের মেয়ের বিয়ে দেবে ? তাহলে কি করবে প্রদীপ ? বিশেষ করে রাতে ? হ্যান্ডেল মারবে।...আমাকে ভেবে ভেবে, তখন যখন আমি স্বামীর বিছানায় শুয়ে,  আর রোহিত আমার পা কাঁধের ওপর তুলে আমাকে চোখে সর্ষে ফুল দেখানো ঠাপ দিয়ে চলেছে।..তারপর একদিন রোহিতের ফ্যাদা গুদে নিয়ে আমি মা হব,  রোহিতের সন্তানের মা।.. পেট ধামা হয়ে যাবে আমার।...বলাকা তুই ভুলে যা প্রদীপকে, তুই এখন রোহিতের বউ।..সেন বাড়ির ছোট বউ।  নাইটি পরে কখন ঘুমিয়ে পড়েছিলাম, ভোর বেলা ঘুম ভাঙ্গলো রোহিত।...ওর শক্ত লোহার মতো হাত আমার পাকা বেলের মত মাই দুটো কে পালা করে টিপছে।...
- এই।.কি হচ্ছে কি।..
-কি আবার।.. আমার সুন্দরী আর সেক্সি বউ - এর মাই টিপছি।.. ও থুড়ি এটা আর আমার বউ এর মাই নেই।.এটা আমার মাই।...
- তাহলে নিজের মাই টেপ।...আমাকে প্লিস ঘুমোতে দাও রোহিত।..
-উহু তা তো হচ্ছে না।...আমার বাড়াটা যে আবার লাফাচ্ছে তোমাকে চোদার জন্য।....বলতে বলতে ও আমার নাইটি খুলে দিতে থাকে।...
এই না।...না এটা ঠিক হচ্ছে না।....গত পাঁচ ঘন্টায় তুমি অলরেডি আমাকে দু -বার চুদেছ।..তোমার বোর লাগে না..
- হ্যা, লাগে তো।...
-তাহলে।..কি করো বোর লাগলে।.
-কি আবার।.আবার এক কাট বউ কে চুদি।...
- রোহিত।...আমি খিল খিল করে হাসিতে গড়িয়ে পড়ি।...সে সুযোগে রোহিত নিপুন হাতে আমাকে নাইটি মুক্ত করে।..
-যাই বল কিন্তু, তোমার মাই দুটো কিন্তু হেভি।..একদম পর্নো নায়িকাদের মত....রোহিত আমার পিঠের পিছনে হাত নিয়ে গিয়ে আমাকে ব্রা মুক্ত করে, লাল ব্রেসিয়ার টেনে খুলে মাটিতে ফেলে দেয়।...আবার আমার মাই দুটো স্বামীর তালুতে জব্দ হতে থাকে।.....আর ওর ঠোঁট প্রথমে হালকা হালকা চুমু দিতে দিতে সোজা জিভ চালান করে দেয় আমার মুখের মধ্যে।......সত্যি বলছি এই ভাবে কেউ কোনো দিন আমাকে চুমু খায় নি।..স্পষ্টতই আমার প্রতিরোধ কমে আস্থে থাকে।....শরীর হালকা হয়ে আসে।..আমি স্বামীর পিঠ সোহাগী স্ত্রীর মত জড়িয়ে ধরি, ওর ডান্ডা লোহার মত শক্ত হয়ে গেছে।...আর ও টেনে হিচড়ে আমার লাল প্যানটি উরু তে নামিয়ে আঙ্গুল দিয়ে নৃসংস ভাবে ঘেটে দিচ্ছে আমার গুদ,  স্পষ্ট বুঝতে পারছি।...আবার গুদের জল কাটা শুরু হচ্ছে, প্রবল ইচ্ছে হচ্ছে ওর বাড়াটাকে আমার স্ত্রী অঙ্গের মধ্যে নিতে।..কিন্তু রাতের কুকুর চোদন খাওয়ার কথা আবার মনে আসে।..প্রদীপ জীবনে ওই ভাবে চোদেনি আমায়।...প্রতি মুহুর্তে নিজেকে অসহায় মনে হচ্ছিল।.মনে হচ্ছিল এই শরীর আর আমার নিজের নেই।...তবু মুখে বললাম।..তোমার এই ঘোড়ার মত ল্যাওরা আমি আর নিতে পারব না।..
- পারবে সোনা পারবে।...এখন প্রথম প্রথম নিচ্ছ তো তাই একটু একটু লাগছে।....
-একটু একটু।..নিষ্ঠুর কোথাকার।....কাল হেঁটে ভালো করে বাথরুম যেতে পারলাম না।...এত ব্যথা করে দিয়েছ।..অসভ্য কোথাকার।...বলেই রোহিতের লোমশ বুকে আমি মুখ নামিয়ে দিলাম।...
-ভালো তো সোনা,  কাল সকালেই প্রদীপ বুঝে যাবে কি ভরপেট চোদন তুমি খেয়েছো।...রোহিত আমার মাই -এর বোঁটা মুচড়ে দেয়।...
-এই নিষ্ঠুর।..আমার লাগে না বুঝি।...মেয়ে হলে জন্মালে বুঝতে।...আমি লাজুক লাজুক মুখে বর কে জানাই।..
- কি বুঝতাম।.কি বুঝতাম।..রোহিত আমাকে সম্পূর্ণ চিত করে বুকের ওপরে উঠে আসে, আমার হাত দুটো টান টান করে মাথার ওপর তুলে আমার কমানো বগলে মুখ গুঁজে দেয়।......আর আঙ্গুল দিয়ে সমানে ঘাঁটে আমার গুদ।.....
- আহা না।...এভাবে না।...ইসস।.ওরাম করে না।....বলেছি না।....ছি।...কি বগল খেতে ভালো বসে আর না।....
হঠাত, রোহিত আমাকে সম্পূর্ণ ছেড়ে দেয়।..অন্য দিকে মুখ ঘুরিয়ে শুয়ে পড়ে।...
- এই কি হলো।...আমি কি দোষ করলাম।...এই প্লিস।..বল।...আমাকে নাও রোহিত।....এটা কিন্তু ঠিক হলো না।....আমাকে গরম খাইয়ে ছেড়ে দিলে।...এই।...আমি ওকে ধাক্কা দিতে থাকি।..
- চুদবো।..একটা শর্তে।...আমার লেওরা চুসে দাও, তবে।......
- ইসস।...খুব বুদ্ধি না।...বন্ধুদের সামনে সবাইকে বলেছিলে আমাকে লেওরা চুসিয়ে ছাড়বে সেই শোধ তোলা হচ্ছে না।....
- তুমি চুষবে কি না ?
-হ্যা, চুসব।....এখন আর তোমাকে চুসে দিতে কোনো বাধা নেই।..যা কোনো দিন করিনি তাই আজ করব।.....
- বল কি গো, প্রদীপ টা এত বড় বোকা চোদা ছিল।.. বউ কে দিয়ে বাড়া চোসাতেও পারে নি।...আমিতো চুষতে না চাইলে মুখের মধ্যে গুঁজে দিতাম জোর করে।..
-জোর করে দেওয়ার কি আছে।....আমি যখন নিজেই।...আমি ওর প্যান্ট নামিয়ে ওর ঠাটানো বাড়াটা দুই হাতের মধ্যে নিলাম।..কে বলে শুধু নারীরা সুন্দর।...নগ্ন পুরুষ ও যে কি ভিসন সুন্দর হতে পারে,  যেন গ্রিক দেবতা।....আর কালো ঠাটানো বাড়াটা আমার প্রসাদ।..আমার সুখ কাঠি।..যা আমাকে পূর্ণতা দেবে নারীত্বের।...লাল মুদ।..তাতে কাম লালা লেগে আছে, যেন একটা ব্যঙ্গের ছাতা।...অফস কি বড় বাড়ারে বাবা। হাতে করে খুঁটে খুঁটে একবার জিভ লাগলাম।....রোহিত শিউরে উঠলো।.মুখ উঠিয়ে বললাম আমাকে আবার পর্ন নায়িকা বলা হচ্ছিল।..নিজে কি।..পর্ণ নায়ক।...ইনজেকশন দিয়ে এই বাড়া বানিয়েছ না কি ?
পুরুষ মানুষ কে তোল্লাই দিলে, দেখবার মত ব্যাপার হয়।...বাড়াটা আমার পছন্দ শুনে খুশিতে রোহিতের মুখ উজ্জল হয়ে উঠলো।...আমি আর রোহিত কে বেশি পাত্তা না দিয়ে নিজের জিনিসে মুখ নামিয়ে দিলাম।  হ্যা।.আমার ই তো আমার জিনিস যদি রোহিতের সম্পত্তি হয়, তাহলে ওর জিনিসও আজ থেকে আমার।...প্রথমে মুদর চার পাস দিয়ে জিভ বোলালাম, আর তখনি মাথায় দুষ্টু বুদ্ধি এলো।..কাল ও আমাকে বিছানায় হারিয়ে দিয়েছে, এখন আমার জেতার পালা জিততে হবেই, না হলে আবার ও আমাকে যৌন প্রহার করবে।...কাল কের মত।..তার চেয়ে ভালো ওকে চুসে ফেলে দেওয়া।.একবার ফেলে দিলে অন্তত এক দের ঘন্টা ও আমাকে চুদতে চাইবে না।..সকাল হয়ে যাবে।....
আমি জিভ ঘোরানো শুরু করলাম।....একটা ঝাঁজালো গন্ধ নাকে এলো।.....কিন্তু ভাবার সুযোগ পেলাম না।....তার আগেই আমার চুলের মুটি ধরে আমার মুখ চোদা শুরু করে দিলো রোহিত।.......অফস আমার গলার স্বাসনালী তে এসে ধাক্কা মারছে ওর বিশাল বাড়া টা।..এক বার ভাবলাম আমার বমি হয়ে যাবে।...
- নে মাগী নে।...আজ তোর সব কিছু চুদবো আমি।...তোর্ একটা ফুটো ও বাদ দেব না।.....তুই জানিস না কার পাল্লায় পড়েচিস তুই।.....
আমি এর কি উত্তর দেব।...সইয়ে নেওয়া ছাড়া।....
ওর মায়া হলো।...আমাকে মুখ থেকে বাড়াটা বার করে নিতেই, হাউ হাউ করে কেঁদে ফেললাম আমি।
এই বার আমাকে কাঁদতে দেখে ও ঘাবড়ে গেল।
গায়ে পিঠে হাত বুলিয়ে শান্ত করার চেষ্টা করতেই আমি ওর হাত সরিয়ে দিলাম।......
-আচ্ছা আর এভাবে করব না।...এই শোনো না বলছি তো ভুল হয়ে গেছে।....
- আর সোহাগ দেখাতে হবে না।.....যাও।..জানোয়ার কোথাকার।...আমি তোমার বউ নাকি বেশ্যা।.সেই কাল রাত থেকে আমাকে খানকি মাগী র মত করে চুদছ।...
- এমা।..বউ তো বেশ্যাই।.তবে আমার পোষা বেশ্যা।..
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#14
পর্ব - ১২ 


রোহিত :

বলতে বলতে বলাকাকে জোর করে ঠেলে মুখটা বিছানায় উপুড় করে ফেলে ওর পা -দুটো ফাঁক করে আমার দুই কাঁধের ওপর দিয়ে তুলে নিজের হাঁটুর ওপর বিছানায় দাঁড়ালাম। বলাকা ভ্যাবাচ্যাকা খেয়ে গেল, ও বুঝতে পারে নি, আমি কি করতে চলেছি। স্পষ্ট বুঝলাম, মাগী নভিস মাল, জীবনে একসাথে এত যৌন অত্যাচার এর সামনে মুখো মুখি হয়নি। ওর আগের বরটা ধজভঙ্গ ছিল নাকি, এমন খাসা চোদাই -চাটাই এর মত মাল পেয়ে হাত মারত নাকি।....পিছন থেকে থাঠানো বাড়াটা গুদে ফিট করে এক ঠ্যালা মেরে ঢোকালাম, পুরো গুদ ভিজে, শালী সতিত্ব চোদাচ্ছিলো, গায়ে হাত দিলেই এখন গুদ ভিজিয়ে ফেলেছে। প্রথম থেকেই বড় বড় ঠাপে চুদতে চুদতে বললাম - আর মাত্র আধ-ঘন্টা র মত পাব তোমাকে চুদে সুখ মিটিয়ে নেওয়ার পর।... তারপর আবার সেই রাত্রে।...অবশ্য।...প্রদীপ এখনো আছে...তুমি চাইলে ধানবাদ ফিরে যেতেও পারো।....চোদাই এর স্পিড বাড়িয়ে দিলাম।..উফস এক খানা দেখার মত দৃশা বটে।..বলাকার ঘন করে মেহেন্দি করা ফর্সা পা আমার কাঁধে, ওর হাতেও সুন্দর করে মেহেন্দি করা, কিন্তু ঠাপের চোটে, ও কোনো রখমে কনুইএ ভর করে ব্যালান্স রাখার চেষ্টা করছে আপ্রাণ।....শালা একেই বলেই সাবমিসন।..মাগী হয়ে জন্মেছিস।.ভগবান ফুটো দিয়ে যখন পাঠিয়েছে, তখন ফুটোর মর্যাদা রাখ।....ঠাপের চোটে মাগী চোখে সর্ষে ফুল দেখছে -অঁক অঁক করে আমার ঠাপাই কাচ্ছে...... সহজে আমার আবার ফ্যাদা পড়ে না.......পকাত পক পকাত পক করে মাগী কে চুদতে থাকে, আর সঙ্গে চলে তানপুরার মত পাছা দুটো কে দলাই মলাই......
এমন সময়ে দরজায় করাঘাত........ বিদিশার গলা বউদি বউদি......এই দাদা।.... দাদা সকাল হয়ে গেছে ওঠ। বিদিশার গলায় কৌতুক। বুঝলাম বিদিশা বুঝে গেছে ঘরের ভেতর আমি বলাকাকে ঝাড়ছি। আর বুঝবে নাই বা কেন, কাল রাত থেকে দেখছি মাগীর গুদে বাড়া দিলেই চিত্কার (পড়ুন শীত্কার ) করছে, এবারে তো পাড়া পড়শী পর্যন্ত জেনে যাবে। আমি নিশ্চিত প্রদীপ বলাকার শীত্কার কাল রাতে নির্ঘাত শুনেছে। বুজেছে যে ওর বউ কে আমি চুদে চৌকাট করে দিচ্ছি।..এর পরেও যদি হারামি না বুঝে থাকে ও একটা গান্ডু। বিদিশা কে চিত্কার করে বললাম - তোর বৌদি এখন বিজি........পরে আই

চুদে টুদে ওকে যখন ছাড়লাম, দেখি ওর মুখ চোখ লাল হয়ে গেছে। বললাম বাথরুম এ আগে আমি যাব, তুমি আমার ফ্যাদা গুদে নিয়ে ততক্ষণ ভাবো সারা জীবনের মত আমার হবে কি না, আমার বাচ্চার মা হবে কিনা? আর এই নাও তোমাকে লেখা আমার প্রথম চিঠি।




বিদিশা :


বলাকাকে দেখেই বোঝা যায় কাল রাত এ যার -পর -নেই এমন চোদন খেয়েছে। হেঁটে বাথরুমে যাওয়ার সময় দেখলাম খুঁড়িয়ে খুঁড়িয়ে গেল। বউদিতো হেসেই খুন। বলল, আজ দুপুরে একটা ভদকা পার্টি আছে। রোহিতের বন্ধুরা থ্রো করেছে, তা তোর্ যা অবস্থা তাতে হাঁটতে পারবি তো?
দেখলাম বলাকা, মাথা নাড়িয়ে হ্যা বলল, লজ্জা লজ্জা মুখ।
- তা কি পরবি ! সালওয়ার কুর্তা - সাধারণ সাজ না লাল শিফন শাড়ি আর ম্যাচিং লাল ব্লাউস আর আচ্ছা করে মেকাপ
বলাকা লাজুক লাজুক মুখে বলল - লাল শিফন শাড়ি আর মেকাপ, কিন্তু আমাকে তোমরা দু -জনে আচ্ছা করে সাজিও।
বৌদি খিল খিল করে হেসে বলাকার থুতনি নাড়িয়ে বলল -ওলে বাবা, এক রাতের আদরেই এই অবস্থা, আর কটা দিন গেলে তো রোহিত কে চোখের আড়াল করতে পারবি না !
আমি প্যকেট থেকে ব্লাউসটা বার করে বলাকার মুখের কাছে ধরলাম, ভালো করে দ্যাখ, এইটাকে ব্লাউস না বলে লাল ব্রেসিয়ার বলাই ভালো, এটা পড়লে তর আজ রাতে কি অবস্থা হবে সে টা জানিস তো? কুত্তির মত বিছানায় ফেলে দাদা তোকে চুদবে।
বলাকার মুখটা একটু লাল হয়ে গেল।..
বউদি সামাল দিয়ে বলল, নতুন বউ বলে কথা, হাতে গারো মেহেন্দি যতদিন থাকবে চোদাচুদি একটু বেশি বেশি ই হবে, যা তুই চান করে নে, বাথটব ভরে গেছে, চুল ভিজলেও চিন্তা নেই, আমি ব্লো -ড্রাই করে দেব।
কিন্তু লাল শিফন শাড়ি পরার মানে জানিস কি? ওর চিঠি টা পড়েছিলি তো ভালো করে?
- কি চিঠি? কে লিখেছে? আমি তো কিছুই জানি না, বলাকাকে এখনো প্রদীপ হারামিটা চিঠি লিখছে?
- ওর অত সাহস আছে? বলাকা এখন যার মাল, সে ওকে চিঠি লিখেছে, কি রে সত্যি কথাটা বিদিশা কে বল?
বলাকা মাথা নেড়ে নন্দিতা বৌদির কথায় সম্মতি জানালো।
বউদি বলল, আজ যদি বলাকা লাল শাড়ি পড়ে নামে এর অর্থ হলো -কাল রাতে ওর ভাতার ওকে যা যা করেছিল সব ওর পছন্দ হয়েছে, আর মাগ হিসেবে ও নিজেকে রোহিতের উপযুক্ত করে নিতে চায়, কিরে বলাকা তাই তো?
বলাকা সম্মতি সূচক মাথা নাড়ল।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 1 user Likes SailiGanguly's post
Like Reply
#15
পর্ব - ১৩ 

প্রদীপ:



সকালবেলা ব্রেকফাস্ট টেবিলে সবাই বসে। আমাকে এরা যেতেই দিচ্ছে না। রোহিতের মা প্রমীলা দেবী, জামাই সুদীপ, ওর বউ বিদিশা আর সঙ্গে রোহিত বেশ ফুরফুরে মেজাজে। বলাকাকে নিয়ে নন্দিতা নামলো। দেখলাম আমার বউয়ের চোখ ফোলাফোলা। কাল রাতে কান্নাকাটি করেছে বুঝি খুব। চুল খোলা পাছা অব্দি। সিঁথিতে দগদগে লাল সিঁদুর। চোখে আইলাইনার। ঠোঁটে হালকা লাল লিপস্টিক। নন্দিতা ওকে একটা লাল পিঠ খোলা সংক্ষিপ্ত দড়ি বাঁধা ব্লাউস পড়িয়েছে। লাল কালোয় আগুন রঙা শাড়ি। ওকে দেখেই প্রমীলা দেবী ব্যস্ত হয়ে উঠলেন।

- একি বউমা চুল খোলা কেন? নতুন বউ তুই.... বাড়িতে এখনো অনেক অতিথি.... চুল বেঁধে রাখতে হয়... এই চিরুনিটা কেউ দে তো....

- মা, ছেড়ে দিন.... ওর কাঁধে কি সব যেন কামড়ানোর দাগ। নন্দিতা মিটিমিটি হাসছে।

সুদীপ ফিসফিস করে রোহিতকে বললো - কি ভায়া... কাল কি পিছন থেকে নিয়েছো...

আমার মাথায় আকাশ ভেঙে পড়লো... তার মানে কি রোহিত বলাকাকে চুদে দিয়েছে.... বলাকা রাজি হলো কেন... ওর কি একবারও আমার কথা মনে পড়লো না !

বিদিশা একটা চিরুনি এনে দিয়েছে। রোহিতের মা বলাকার ঝুঁটি তুলে ধরে আঁচড়াচ্ছে।

- নতুন মাগ তুই, ভাতার তো এসব করবেই...হাতের মেহেন্দি যা গাঢ় তোর... অনেক আদর খাবি... আজ রোহিতের বন্ধুরা একটা পুল সাইড ভদকা পার্টি থ্রো করেছে দুপুরে... তুই থাকবি রোহিত কে নিয়ে... আমরা আজ চলে যাচ্ছি....

- তাহলে মা, আমরাও ফিরে যাই ( এই প্রথম বলাকাকে রোহিতের মাকে মা বলে ডাকতে শুনলাম )

- কথা শোনো মেয়ের, তুই কেন যাবি? নেক্সট তিন দিন তোদের বুকিং আছে এখানে.... এটাকে তোদের এক্সটেন্ডেড ফুলশয্যা হিসেবে ধরে নে... নেক্সট স্যাটারডে রোহিত তোকে ব্যাংকক নিয়ে যাচ্ছে অফিসিয়াল হানিমুনে।

প্রমীলা দেবী বড়োসড়ো হাত খোঁপা করে চুলে একটা ক্যাচার লাগিয়ে দিলো।

- যা এইবার খেয়ে নে, আমরা এইবার বেরোবো।

বলাকা এসে বসলো রোহিতের পাশে, একদম আমার মুখোমুখি। একবার চোখাচোখি হতেই চট করে চোখ নামিয়ে নিল।

বিদিশা বললো - দাদা তুই এবার কলাটা সবার সামনে বউদিকে খাওয়া।

বলাকা বললো - কলা কিন্তু আমি খাই না, সর্দির ধাত আমার.....

- সেকি বউদি ! দাদার কলা তুমি খাবে না? কাল দাদা খাওয়ায়নি কলা তোমাকে?

রোহিত মিটি মিটি হাসছে। বলাকার মুখ লাল। বুঝতে পারলাম আমাকে অপমান করার আর একটা নতুন পরিকল্পনা।

রোহিত কলা ছাড়িয়ে বলাকার মুখের সামনে ধরলো, বলাকা কামড়াতে যাবে, নন্দিতা বললো এই কামড় না... চুষে খা চুষে খা রোহিতের কলা।

বেশ হাসির একটা ধুম পড়ে গেলো,বলাকা ছাড়ানো কলা চুষতেই।

এরই মধ্যে সুদীপ একটা পেপার নিয়ে এসে রোহিতের হাতে দিয়ে কানে কানে কি একটা কথা বললো |

নন্দিতা বললো - মন দিয়ে রোহিতের কলা চুষবি রোজ, দেখবি বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তোকে আমাদের নার্সিং হোমে ভর্তি করতে হচ্ছে, ভাব সামনের বছর এই সময় তুই পা ফাঁক করে রোহিতের বাচ্ছা পুশ করছিস।

বলাকা লজ্জা লজ্জা হেসে মুখ নামিয়ে নিলো ব্রেকফাস্ট টেবিলে। সামনে দুধ, কর্ন ফ্লেক্স... বলাকার নেল পালিশ রঞ্জিত নোঁখ আর হাতে মেহেন্দি পরা একদম বাহু পর্যন্ত। গলায় দীর্ঘ মঙ্গলসূত্র নেমে গেছে বুকের ভয়ানক গভীর খাঁজ বরাবর।
ব্রেকফাস্ট শেষ হতেই রোহিত আবার বলাকাকে খাবার টেবিলে বসিয়ে দিলো, তারপর বলাকার ঘাড়ে দিকে খুব ঝুঁকে বলাকার দিকে একটা ফর্ম এগিয়ে দিল, দেখলাম ওতে স্পষ্ট লেখা - মিউচুয়াল ডিভোর্স পিটিশন।
- দেখো আমি তোমাকে কোনো চাপ দেবো না, একদম ঠান্ডা মাথায় ডিসিশন নেবে, তুমি সই করতে না চাইলে, প্রদীপের কাছে ফিরে যেতে পারো ধানবাদ... কাল রাতে আমাদের মধ্যে যা হয়েছে তা একটা প্রতিশোধ বলে ভেবে নিতে পারো, ভেবে নিতে পারো সব শোধবোধ হয়ে গেছে, তোমরা আমাদের নকল মেয়ে দেখিয়ে ঠকাতে চেয়েছিলে তার প্রতিশোধ আমরা নিয়েছি... ভেবে দেখো আমাদের একটা সম্মান আছে, আমাদের প্রচুর আত্মীয় স্বজ্জন তার মধ্যে হটাৎ সদ্য বিয়ে করা বউ ফুলশয্যা বন্ধ করে দিয়ে চলে যেতে পারে না... তাই আমার বোন -বউদি তোমাকে জোর করে কাল সাজিয়ে ছিল, বউবসা চেয়ার এ বসিয়েছিলো, কাল যে আমার ঘরে তুমি রাত কাটিয়েছিলে তা আমি ভুলে যাবো, তুমি যদি যেতে চাও.... আমি বাধা দেব না... তবে যদি সই করো আমি তোমাকে মেনে নেবো, কেননা অনেক ডিভোর্সি মেয়ের আবার বিয়ে হয়, ডিভোর্সি মানেই কেউ খারাপ হয়ে যায় না, তোমার যে ছবি তোমার বর প্রদীপ পাঠিয়েছিল সেই ছবি দেখেই আমি তোমার প্রেমে পড়ে গিয়েছিলাম, কাল রাতের ঘটনার পর আমি আর কোনো দিন ই তোমাকে ভুলতে পারবো না... অন্য মেয়েকে বিয়ে করাও আমার পক্ষে আর সম্ভব নয়.... এখন তোমার যা ইচ্ছে.....

রোহিতের ভার্বাল এটাক এ বলাকা এমনি কাঁদো কাঁদো হয়ে গেসলো, এই বার টস টস করে চোখে জল পড়তে লাগলো, কাঁদতে কাঁদতেই খসখস করে ডট পেন দিয়ে সই করে দিলো জায়গায় জায়গায়।দু একটা ফোঁটা কাগজে পড়তেই রোহিত কাগজ সরিয়ে নিলো ---- কি হয়েছে কি..... আমি তোমার ভালোর জন্যই, বলাকা সোজা দাঁড়িয়ে উঠে রোহিতের বুকে মুখ গুঁজে দিলো, তারপর দমাদম কিল মারতে লাগলো ওর বুকে| |রোহিত ওকে বুকে জড়িয়ে ওর মাথায় আর পিঠে হাত বুলিয়ে বুলিয়ে আদর করে যেতে লাগলো। কিছুক্ষণ পর বলাকার কান্না একটু থামলে রোহিত আদুরে গলায় বলাকাকে বললো “সেই বউভাতের দিন সকাল থেকে তো তোমায় বলছি সই করে দাও, বলে দাও, তুমি আমার, তুমি তো আমার কথা কানেই নিচ্ছনা”। আমাকে অবাক করে বলাকা আবার রোহিতের বুকে মুখ গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কি যেন একটা বললো যা আমি বুঝতে পারলামনা। কিন্তু উত্তরে রোহিত যা বললো তা শুনে বিচি আমার মাথায় উঠে গেল। ও বললো “তুমি যত বার বলবে ততবার তোমায় চুদবো সোনা, তোমায় কথা দিচ্ছি সারা রাত তোমাকে এতবার চুদবো যে কাল সকালে তুমি সোজা হয়ে হাঁটতে পর্যন্ত পারবেনা”।ভিড় হয়ে রয়েছে রোহিতের চার পাশে। সবাই একে একে রোহিতকে অভিনন্দন জানাতে লাগলো। বেশ কিছুক্ষণ পর বলাকা রোহিতের বুক থেকে নিজেকে ছাড়িয়ে কোনক্রমে নিজের সায়ার দড়ি আর ব্লাউজের বোতাম ঠিক করে নিতে লাগলো।এক আশ্চর্য শূন্য দৃষ্টি ছিল ওর চোখে।লজ্জা শরমের কোন বালাই নেই, ঠোঁট শুকনো, মাথার চুল উসকো খুসকো, কিরকম যেন অদ্ভুত নেশাগ্রস্থর মত লাগছিল ওকে। বিদিশার বর সুদীপ গিয়ে রোহিত কে শ্যেকহ্যান্ড করে বললো “ওয়েল ডান রোহিত, ইউ আর অসাম, ইউ রিয়েলি ডিসার্ভ হার।”। সুদীপের বউ বিদিশা বললো “ দাদা কি দিলি তুই আজ, সত্যি তুই গ্রেট। তবে আমরা চাই তুই আমাদের সবাই কে তোর ট্রফিটা একবার ভাল করে দেখাও। সবাই হই হই করে উঠলো হ্যাঁ হ্যাঁ দেখাতে হবে...দেখাতে হবে। সুদীপ তাড়াতাড়ি একটা ক্যামেরা নিয়ে এল কোথা থেকে। বলাকা লজ্জায় মুখ ঢেকে ফেললো আর রোহিত বীরদর্পে বলাকাকে একঝটকায় কোলে তুলে নিল। সুদীপের ক্যামেরা ক্লিক করে উঠলো। উঠে গেল ট্রফির ছবি। বলাকার পাছার কাছে জড়িয়ে ধরে হাসি হাসি মুখে ওকে নিজের কোলে তুলেছে রোহিত আর বলাকা দুই হাতে লজ্জায় নিজের মুখ ঢেকেছে } ওরা সদ্দ্য বিবাহিত স্বামী স্ত্রী। আমার মুখে কি যেন একটা নোন্তা নোন্তা লাগলো। বুঝলাম আমার চোখ ভেঁসে যাচ্ছে জলে, কখন থেকে যেন আমি খুব কাঁদছি। তাড়াতাড়ি সকলের অলক্ষে চোখের জল মুছে নিলাম আমি। হইচইের মধ্যে হটাত নন্দিতার গলা পেলাম ড্রয়িংরুমের ভেতর থেকে ওঠা ওদের দোতলার সিঁড়ির সবচেয়ে ওপরের ধাপ থেকে। রোহিত তোমাদের ফুলশয্যার বিছানা তৈরি। ওকে নিয়ে তাড়াতাড়ি চলে এস আমাদের বেডরুমে, আমি খুলে রেডি করে রেখেছি। চরম হইচই, হাঁসি আর সিটির মধ্যে রোহিত বলাকাকে কে কোলে নিয়েই বীরদর্পে হাঁটতে লাগলো ওদের দোতলার সিঁড়ির দিকে। বলাকা যখন বুঝল রোহিত ওকে কোলে নিয়ে সিঁড়ি দিয়ে উঠবে তখন ও ভয় পেয়ে শক্ত করে রোহিতের গলা জড়িয়ে ধরলো।আবার একপ্রস্থ সিটি আর চিৎকার।সিঁড়ির একবারে ওপরের ধাপে দাঁড়িয়ে নন্দিতা থামালো রোহিত কে, বললো “রোহিত এই নাও আমার আর তোমার দাদার তরফ থেকে তোমার ম্যান অফ দা ম্যাচ গিফট”। রোহিত ওর হাত থেকে কিছু একটা নিল। বলাকাকে কে কোলে নিয়ে আছে বলে ও ভাল করে দেখতে পাচ্ছিলোনা নন্দিতা ওকে কি দিল। ও তাই বলাকাকে কোল থেকে নাবিয়ে এক হাতে জড়িয়ে ধরে অন্য হাত দিয়ে দেখতে চাইলো বউদি ওকে কি দিল। সবাই এবার স্পষ্ট দেখতে পারলো নন্দিতা ওকে কি দিয়েছে। একটা কনডোমের প্যাকেট। সবাই নিচে থেকে হো হো করে হেঁসে উঠলো। নন্দিতা বললো রোহিত ওই প্যাকেটে তিনটে আছে, তোমার আরো দরকার হলে আমাদের কাছে চেয়ে নিও। নন্দিতার কথা শুনে বলাকা ফিক করে হেঁসে ফেললো তারপর অন্য দিকে লজ্জায় মুখ ঘোড়ালো। রোহিত বৌদিকে চোখ টিপে বললো “শিওর”।নিচে থেকেকে যেন একটা চিৎকার করে উঠলো “রোহিত তুমি আগে ওর কোনটা নেবে? বলাকার কোনটা তোমার সব চেয়ে পছন্দ? রোহিত একটু হেসে বলাকার পাছায় দু বার চাপরে দিয়ে বললো “বুঝেছ নাকি আরো খুলে বলতে হবে। তলায় আবার হাসির রোল উঠলো। বলাকা রোহিতের কাণ্ড দেখে ছদ্মরাগে ওর বুকে দু চারটে কিল মেরে লজ্জায় নিজের মুখ ঢাকলো দুই হাতে। একটু পরেই রোহিত বলাকাকে কে নিয়ে ঘরে ঢুকে গেল আর ওদের দরজা বন্ধ হয়ে গেল।
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#16
পর্ব - ১৪ 



নন্দিতা:


প্রদীপ - কোথায় যাচ্ছ? তোমার তো ওখানে যাওয়ার কথা নয়। ওদের এখন একটু প্রাইভেসি দরকার প্রদীপ বাবু।
-“রোহিত আমার বউটাকে ভোগ করছে নন্দিতা, আমি স্বামী হয়ে এটা হতে দিতে পারিনা” নন্দিতা আমার মুখের অবস্থা আর শরীরের ভাষা দেখে এক পলকেই বুঝে গেল আমি কি করতে যাচ্ছি।
আমার হাত টেনে ধরল নন্দিতা তারপর আমাকে হিড় হিড় করে টানতে টানতে সিঁড়ির থেকে একটু দূরে নিয়ে গেল। -”পাগলামি করোনা প্রদীপ, ওই ঘরে যা হচ্ছে তা যে বলাকার ইচ্ছের বিরুদ্ধে হচ্ছেনা তাতো তুমি ভাল করেই জান।
“আমি ওর হাত ছাড়িয়ে নেবার চেষ্টা করলাম।নন্দিতা ছাড়লোনা আমাকে, আরো শক্ত করে চেপে ধরল আমার হাত। -“ওই ঘরের মধ্যে ওরা এখন মিলিত অবস্থায় আছে প্রদীপ, এই সময় তুমি ওই ঘরে ঢুকে ছেলেমানুষি করলে রোহিত তোমাকে সত্যি পুলিশের হাতে দেবে।
ভুলে যেওনা বলাকা রোহিতের বিয়ে তুমি নিজে দাড়িঁয়ে থেকে দিয়েছো। এখন নিজের বিয়ে করা বউকে তো রোহিত চুদবেই। নন্দিতা ঠিকই বলেছে, বুঝলেও মন মানতে চাইছিলনা।
-”বলাকা এরকম নয় নন্দিতা, তোমরা সকলে মিলে ওকে ফাঁসচ্ছো, আমাকে ছেড়ে দাও, আমি ওকে ওই ঘর থেকে বার করে নিয়ে আসবো” -“কেন ভুলভাল বকছো প্রদীপ।
বলাকা সব জেনে বুঝেই তোমার প্ল্যানে রাজি হয়েছিল, আর তুমি তা খুব ভাল করেই জান। তোমার বউ কচি খুকি নয় যে আমরা ওকে ফাঁসাবো আর ও বোকার মত ফাঁসবে। তুমিই বল প্রদীপ বলাকা কি জানতোনা যে বিয়ের পর ওকে রোহিতের সাথে শুতে হবে।
তুমি ছাড়া আমি বা আর কেউ কি ওকে জোর করেছিল বিয়ের ব্যাপারে? ও সব জেনে বুঝেই রাজি হয়েছিল প্রদীপ।
ও কেন একবার ভাবেনি রোহিতের সাথে বিয়ে হলে ওকে ওর স্বামীর প্রেজেন্সেই রোহিতের সাথে শুতে হবে।
একবার ভাল করে ভেবে দেখ প্রদীপ, যদি রোহিতের সঙ্গে বিয়ে হয়ে যাবার পর ও রোহিতের হাতে পায়ে ধরে কান্নাকাটি শুরু করতো তাহলে কি তোমার মনে হয় যে রোহিত ওকে জোর করে টেনে নিয়ে গিয়ে রেপ করতো আর আমরা তা হতে দিতাম।
তুমি কি ভুলে গেলে যে রোহিতের সঙ্গে যৌনসঙ্গম করার জন্য কি রকম পাগলের মতন করছিল।“ -“তা হলে তুমি কি চাও যে আমি চুপ করে বসে বসে দেখবো ওই বেজন্মাটা আমার বলাকাকে লুটেপুটে খাক”।
-“হ্যাঁ আমি তাই চাই আর তুমি ঠিক তাই করবে”। নন্দিতা আমার হাত চেপে ধরে আমাকে ধমক দিয়ে বললো”।
-“না আমাকে ছেড়ে দাও, আমার মাথায় এখন খুন চেপে গেছে নন্দিতা আমি আজ বলাকাকে শেষ করে দেব”
-“আমি জানি তুমি কেন এমন পাগলের মত করছো প্রদীপ? শুনবে? ওই ঘরের ভেতরে রোহিত আর বলাকা যৌনসঙ্গম করে প্রচন্ড সুখ নিচ্ছে আর আজ ওদের ওই যৌন তৃপ্তি শুধুমাত্র ওদের ব্যক্তিগত, শুধু মাত্র ওদের দুজনার, তুমি এর মধ্যে কোথাও নেই।
বলাকা এখন শুধু রোহিতের }এটা তুমি ঠিক মেনে নিতে পারছনা প্রদীপ। তোমার মাথায় এখন খুন চেপে বসেছে কারন তোমারই বিয়ে করা বউ যাকে তুমি নিজের হাতে রোহিতের হাতে তুলে দিয়েছো, সে এখন তোমাকে ছাড়াই অন্য আর এক জনের সাথে ইন্টারকোর্স করছে।
তোমার মনে হচ্ছে তুমি ঠকে যাচ্ছ। তুমি ভাবছো সবাই যদি জেনে যায় তোমার বউ অন্য পুরুষের সাথে শারীরিক ভাবে মিলিত হয় তাহলে সমাজে সবাই তোমাকে হেও করবে। কি আমি ঠিক বলছিতো?
-“হ্যাঁ নন্দিতা, তুমি ঠিক বলছো। কিন্তু আমি যা চাইছি আমার জায়গায় থাকলে মেরুদন্ড আছে এমন যে কোন পুরুষই আজ এটা করতে চাইতো”।
-“না প্রদীপ তা নয়।তুমি কোনো দিন ই ওকে ওর শরীরের খিদে মেটাতে পারোনি। বলাকার মতো মাগীর রোহিতের মতো জোয়ান পুরুষ মানুষ চাই ; যে ওকে আচ্ছা করে চুদবে। আর আমার দেওর এক্সাটলি সেই কাজটা এখন করছে। বলাকার অবস্থা হয়েছে এখন ভাদ্র মাসের কুকুরীর মতো।
চুদে চুদে ওর গুদটা দগদগে করে দিচ্ছে রোহিত, যা তুমি কোনো দিন ও পারো নি। দেখলে না আজ সকালে বলাকা ঠিক মতো হাঁটতে পর্যন্ত পারছিলো না। নন্দিতার কথায় সমস্ত রাগ প্রশমিত হয়ে গেল আমার। কিন্তু মনের সেই ফাঁকা জায়গার দখল নিল ব্যাথা, প্রচণ্ড ব্যাথা, অসহ্য ব্যাথা।
আমি আবার বসে পরলাম মাটিতে। নন্দিতা এবার আমার পাশে এসে বসলো।
-“খুব কষ্ট হচ্ছে তোমার প্রদীপ? -হ্যাঁ......খুব কষ্ট হচ্ছে নন্দিতা ওই ঘরে আমার বউটা প্রান ভরে সুখ নিচ্ছে আর আমি যন্ত্রনায় জ্বলে পুরে খাক হয়ে যাচ্ছি”।
 - এই তো সবে শুরু প্রদীপ। এর পর যখন আমার দেওর বলাকার পেট ধামা করে দেবে, যখন বলাকা পা ফাঁক করে প্রানপন ঠেলে ঠেলে সেই বাচ্চ্চা বার করবে তখন তুমি কি করবে?
-“আমার বুকে খুব কষ্ট হচ্ছে নন্দিতা, বলাকা আমার সামনেই রোহিতের সাথে শোবার জন্য এরকম নির্লজ্জের মত আচরণ করবে, আমাকে সম্পূর্ন উপেক্ষা করে এমনভাবে আপমান করবে, এ আমি কোনদিন স্বপ্নেও ভাবতে পারিনি”। প্রায় ডুকরে কেঁদে ওঠার মত করে বলালাম আমি।
- বলাকা এখন আর তোমার বউ নয় ; রোহিতের বউ। রোহিত ওকে এখন আইনসম্মত ভাবেই চুদছে। বলাকা তোমার সামনেই ডিভোর্স পেপারে সই করেছে। তোমাদের এবার মিউচুয়াল ডিভোর্স হবে। চল তলায় যাই ওখানে কথা হবে। আমি চাইনা রোহিত তোমাকে দেখে ফেলুক”।
আমি আর নন্দিতা আস্তে আস্তে নিচে নেবে এসে একটা টেবিলে বসলাম। রোহিত হয়তো তখনো বলাকাকে ওপরে চুদে চলছে। নিচে ওদের বাড়ির লোকজন নবদম্পতিদের একটু একলা থাকার সুযোগ দিয়ে বাড়ি চলে গেছে।





প্রদীপ: 


নন্দিতা চলে গেলো আমাকে ফেলে। কিন্তু বাড়ি ফিরে যেতে আমার মন একদম চাইছে না। বলাকাকে সারা জীবনের মতো হারিয়ে ফেলার দুঃখ সহজে কি করে ভুলে যাবো। অন্তত সামনাসামনি একবার ওর সাথে আমার দেখা হওয়ার, কথা হওয়ার দরকার।
পা টিপে টিপে দোতলায় উঠে এলাম। যে ঘরে রোহিত আমার বউকে ঝাড়ছে। জানলায় মুখ রাখতেই চমকে উঠলাম। ঘরের ভেতরের বিছানাতে রোহিত আর বলাকা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে শুয়ে রয়েছে। বলাকার সায়া আর ব্লাউজ ঘরের এককোণে জটলা পাকানো অবস্থায় মাটিতে পরে আছে।
আমার চোখ গেল বলাকার দু পা এর ফাঁকে। ওর গুদের মুখটা কি রকম যেন একটা হাঁ মতন হয়ে রয়েছে। দেখে মনে হচ্ছে যেন একটা ছোট্ট গুহার মুখ। সম্পূর্ণ কামানো। মনে পড়লো রোহিতের পছন্দ বলে ওরা বলাকা কে সেভ করতে বলেছিলো।
ওর গুদের পাপড়ি সহ গোটা গুদটা কেমন যেন অস্বাভাবিক রকমের লালচেও হয়ে রয়েছে। বলাকার তলপেট থেকে গুদ পর্যন্ত পুরো জায়গাটা রোহিতের চটচটে বীর্যে একবারে মাখোমাখো হয়ে রয়েছে। ওর গুদটা থেকে এখোনো অল্প অল্প বীর্য গড়াচ্ছে।
স্বাভাবিক ভাবে এবার রোহিতের দু পা এর ফাঁকে চোখ গেল আমার। ভুত দেখার মত আঁতকে উঠলাম আমি। রোহিতের পুরুষাঙ্গটা ন্যাতানো অবস্থাতেও সাইজে আমার ঠিক দুগুন। আর শুধু লম্বাই নয় ওটা আমার থেকে অন্তত দুগুন মোটাও।
ওর বিচির থলিটাও সাইজে অসম্ভব রকমের বড়, ঠিক যেন একটা ছোটো বেল। এইবার বুঝলাম কেন পরমার গুদটা ওই রকম লালচে আর হাঁ হয়ে রয়েছে। রোহিত বলাকার বুকের ওপরে চেপে শুয়ে রয়েছে। ও বলাকার কানে কানে কি সব যেন ফিসফিস করে বলছে আর তা শুনে বলাকাও চাপা গলায় খুব হাঁসছে।
এত সাবলিল ভাবে দুজনে হাঁসাহাঁসি করছে যেন ওরা অনেক দিনের প্রেমিক প্রেমিকা। কে বলবে এই মাত্র দুদিন আগে ওদের বিয়ে হয়েছে। বুঝলাম নন্দিতার সঙ্গে যখন আমি কথা বলছিলাম তখন নিশ্চই ওরা একবার মিলিত হয়ে নিয়েছে।
দুটো শরীর এক হয়ে যাবার পর স্বাভাবিক ভাবেই পরমার লজ্জাটাও একটু ভেঙেছে। তাই ও এখন রোহিতের সাথে অনেক খোলামেলা ভাবে কথা বলতে পারছে। আমার বুকের ভেতরটা কেমন যেন জ্বলে জ্বলে উঠতে লাগলো বলাকাকে রোহিতের সাথে এই রকম অন্তরঙ্গ ভাবে হাঁসাহাঁসি করতে দেখে।
খানকী মাগি কোথাকার, এই তোর ভালবাসা? এত বিশ্বাস এইভাবে এক ঝটকায় চুরমার করে দিতে পারলি তুই? এত খিদে তোর শরীরে মাগি? বুকের ওপরে একটা বলিষ্ঠ শরীর আর দুপায়ের ফাঁকে একটা বিশাল শক্ত পুরুষাঙ্গ পেতেই সব ভুলে গেলি।
খানকী কোথাকার, তোর তিলে তিলে গড়া সংসার ছেড়ে রোহিতের খাটে মনের আনন্দে উলঙ্গ হয়ে ওই বোকাচোঁদার সাথে জড়াজড়ি করে শুয়ে হাঁসাহাঁসি করছিস তুই আর এদিকে তোর বোকা সরল স্বামীটা তলায় বসে বসে তোর জন্য চিন্তা করে করে মরছে।তোর মেয়েরা এতটা বিশ্বাসঘাতকও হতে পারিস?
এসব ভাবতে ভাবতে চোখ দিয়ে টস টস করে জল পড়ছিল আমার। জামা গেঞ্জি সব ভিজে একসা হয়ে যাচ্ছিলো নিজেরই চোখের জলে। ঘরের ভেতর থেকে বলাকার গলা পেলাম, আদুরে গলায় ও রোহিতকে বলছে–“এই এবার ছাড়, তোমার বন্ধুদের ভদকা পার্টির জন্য আমাকে তৈরী হতে হবে না?
ডিভোর্স পেপারে সই করেছি বলে আর কত চুদবে আমাকে? “ -“সেকি এই তো একটু আগেই আমার বুকে মুখ গুঁজে বলছিলে রোহিত আমাকে চুঁদে চুঁদে পাগল করে দাও আর এর মধ্যেই ছাড়ো ছাড়ো করতে শুরু করলে”।
-“কিন্তু প্রদীপ যে নিচে বসে আছে রোহিত ” থাকুক, আমি এখন প্রদীপের সেক্সী বউটাকে পিছন থেকে জন্তু চোদা চুদবো। আর আমি তৈরী হবো কখন? আমার সময় লাগবে কিন্তু। রোহিত ততক্ষনে বলাকাকে দুই হাতে আর হাঁটুতে ভর করে বিছানায় বসিয়েছে, পিছন থেকে ও ওর গুদের সুঘ্রান নিয়ে বললো
- সাজবে আবার কি? এটা পুল পার্টি, তোমাকে সেক্সী ব্রা আর প্যান্টি পরিয়ে বার করবো। এমা না ..... তোমার সামনে ন্যাঙটা হয়েছি বলে তোমার বন্ধুদের সামনে ন্যাংটা হতে পারবো না। আলবাত পারবি মাগী, তুই এখন আমার পোষা বেশ্যা, তোর বর যা বলবে, তাতেই তোকে রাজি হতে হবে .....
বলতে বলতে রোহিত পড়পড় করে ওর আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিলো আমার বউয়ের গুদে। পা টিপে টিপে নেমে আসি আবার। ওপরে তখন রোহিত বিপুল হর্ষে বলাকার গুদ মেরে চলেছে।


~: সমাপ্ত :~
A Girl Plays with your Mind, A Woman Explores it.
[+] 2 users Like SailiGanguly's post
Like Reply
#17
Good story.
Originally posted by mitas_parlour in another forum.
Repped you.
Like Reply
#18
(26-02-2019, 02:15 PM)pcirma Wrote: Good story.
Originally posted by mitas_parlour in another forum.
Repped you.

হুম. আমি xossip থেকে গল্পটা সেভ করেছিলাম ওখানে এই নামেই ছিল...
লেখক বা লেখিকা এর নাম টা ঠিক জানা নেই . 

 all credit Goes to the original Author.
A Girl Plays with your Mind, A Woman Explores it.
Like Reply
#19
আমার গল্পটি যে পাঠক মহলে আদৃত হয়েছে জেনে আমি খুশি । এর পর থেকে নিয়মিত এখানে উপস্থিত থাকবো ।
একজন আসল মহিলা হলেন তাঁর পুরুষের ব্যক্তিগত পর্নস্টার 
[+] 1 user Likes mitas_parlour's post
Like Reply
#20
আমার জীবনের সেরা গল্প
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)