Thread Rating:
  • 10 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ঘর জামাই এর কেচ্ছা by janveera
#1
ঘর জামাই এর কেচ্ছা



নিম্ন আয়ের মানূষ আমি একটি ওয়ার্কসপে ওয়েল্ডার এর কাজ করি আমি আমার শাশুড়ি চাইছিলেন এমন একটা ছেলে,যার কেউ নেই, তার মেয়েটাকে বিয়ে করে শ্বশুর বাড়ীতে থাকবে একটা ভর যেন হয় কারন আমার স্বশুর মিডিল ইস্টে গেছেন পনের বছর সর্বশেষ এসেছেন তিন বছর আগে তার আগে এসেছিলেন পাঁচ বছর আগে সবাই বলে ওখানে নাকি বিয়ে করেছেন আরেকটা দেশের কাজের মহিলাকে

আমার আসলে হ্যা না করার কিছুই ছিল না, শহরতলীতে সুন্দর টিনের হাফ পাকা করা ছোট্ট বাড়ী আমার দেখে পছন্দ হয়েছিল। সেদিনই এলাকার যে মুরুব্বী আমার সাথে কথা বলে নিয়ে গিয়েছিলেন স্বাশুড়ির বাড়িতে তিনিই কাজী ডেকে এক লাখ টাকা দেনমহরে বিয়ে সেরে দিলেন। আমার বউ তখন ক্লাস টেনে পড়ে। আমার বয়েস বিশ বছরের মত। আমার বউ খুব সুন্দরী তা না ,মোটামুটি দেখতে তবে পরাশুনায় মনোযোগী। সেক্সের ব্যাপারে দেখলাম একবারেই অনীহা। কনডম পরে কয়েকবার ট্রাই করে দেখলাম এভাবে ওর পরীক্ষা নষ্ট করা ঠিক হবে না, তাই একটা সেক্স বিহীন গতানুগতিক জীবন শুরু করলাম। আমার শাশুরী খুব চটপটে চঞ্চল মহিলা, বয়েস আর কতই বা অল্প বয়সে বিয়ে বড়জোর আটাশ এর মত হবেন, উনার চেহারাটা শ্যামলা ,পানপাতার মত মুখ, বড়ই মায়াবী আসলে এমন মহিলার মেয়ে আরো সুন্দর হওয়া উচিৎ ছিল। আমি আমার স্বশুরকে ছবিতে দেখেছি, দাড়ি ওয়ালা মৌলবাদী মনে হইছে। আর বিয়ের দিন ফোনে কথা হল, আমাকে খুব উপদেশ দিয়ে বলল- বাবা মানূষ হাতে তুলে দেয় মেয়েকে আর আমার এমন কপাল আমি আমার বউ সহ মেয়েকে তুলে দিলাম, দেখে শুনে ওদেরকে রাখবা, বলেই খেক খেক হাসি। আমি হাসতে পারলাম না, আমাদের মত মানূষের হাসির কিছুই নাই। যার মা-বাবা ছোট থেকে নাই, তাদের আবার জীবন কি। মানূষ হয়েছি ভোকেশনাল অনাথ আশ্রমে।
তবে বিয়ের দিন আমি খুব অবাক হয়েছিলাম, আমার শাশুরীর কোলে দুই বছরের একটা বাচ্চা দেখে। পরে শুনেছি আমার শ্বশুর লাস্ট এসে আমার এই শালাকে পয়দা করেছেন। এভাবেই আমার আশ্রয় হল। সারাদিন আমার ওয়েল্ডিং এর কাজ, আমার শাশুরী একটি টিফিন বাটিতে আমার জন্য রুটি ভাত একেকদিন একেক তরকারী দুপুরের খাবার হিসাবে দিতেন। উনি খুব যত্নশীল মহিলা।
সপ্তাহে একটা দিন আমার অফ ডে, সেদিন দেখতাম আমার শাশুরী খুব যতন করে আমাকে জিগ্যেস করত
রুবেল কি খাবা ??
আমি বলতাম যা রান্না করেন মা, আমি আমার বেতনের টাকাটার প্রায় অর্ধেক দিয়ে দিতাম আমার বউ এর মাধ্যমে স্বাশুড়ীর হাতে। আমার শ্বশুর ভুলে থাকলেও মাসিক একট খরচ রেগুলার পাঠান। বন্ধের দিন বাসায় এলে পরে যেটা আমাকে খুব বিব্রত করত আমার শালাটাশাশুড়ির বুকের দুধ খায় তখনো , না দিলে চিৎকার চেচামেচি করে অস্থির করে ফেলত, ছুটাতে পারছিল না কিছুতেই। বাধ্য হয়ে ব্লাউজ খুলে ওকে বুকে নিত, তখন আমার শাশুড়ির সাথে চোখাচোখি হলে উনি একট মুচকি হাসি দিতেন। উনার ফিগারটা দারুন, সেদিন জেনেছি, আমি একদিন ভুলে প্লাইয়ার্স রেখে গিয়েছিলামবাড়ীর টিনের গেটের তালা বাহির থেকে চাবি দিয়ে খুলে আঙ্গিনায় ঢুকে আমি থতমত খেয়ে গেলাম, আমার শাশুড়ি শালার কান্নাকাটিতে পেয়ারা গাছে উঠেছেন পাকা পেয়ারা পারার জন্য। আমাকে দেখে লজ্জা পেয়ে হেসে দিল, আমি বললাম

মা আপনি গাছে চড়তে পারেন?
বেটা এই সব কোন বিষয় ছোট বেলায় সুপারী গাছ পর্যন্ত বাইছি।

কেন আসছিলা ?
একটা প্লাস ফেলে গেছিলাম।

শাশুড়ি গাছ থেকে নেমে এলেন তার শাড়ি বারান্দায় রাখা উনি শুধু পেটিকোট আর ব্লাউজ পরা, চিকন কোমরে এত বড় বুক আর সেই বুকের অস্থির ঝাকি দুলুনি আমাকে কয়েক মুহুর্তের জন্য অবশ করে দিল। উনি ব্রেসিয়ার পরেন নি স্তনের সামনে দুই জায়গায় অনেকটা জুড়ে ভিজে হয়ে আছে, বারান্দায় এসে দ্রুত কাপড় গায়ে পেচাতে লাগলেন। সে থেকে চিনলাম, এক অসাধারন নাগিন শরীর উনার। উনার মেয়ে কিছুই না।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উনি আমার হা করে তাকিয়ে থাকা দেখে বললেন
-
নিসো প্লাসটা ?
আমি বিব্রত হয়ে হ্যা , না না নিতেছি বলে বাড়ীর ভেতর ঢুকে গিয়েছিলাম, আমার এক খালা শাশুরী আছে তাকেও দেখলাম উনার মতই স্লীম আর এরকম বর বুকের অধিকারীনি কিন্তু আমার স্ত্রী সেরকম হয় নি, হয়তো অল্প বয়েস বলে।


আমার স্ত্রীর ফাইনাল পরীক্ষা হয়ে গেলে পরে আমরা সবাই কয়েকদিনের জন্য আমার নানা শ্বশুরের বাড়ীতে এলাম বেড়াতে। আমার বউ এর খুব প্রিয় তার নানীর বাড়ী, কারন আমার এক খালা শাশুড়ি আছে তার সাথেই একই ক্লাসে পরীক্ষা দিয়েছে, গলায় গলায় ভাব খালা-ভাগ্নীর। আমি ছুটি নিয়েছিলাম মাত্র তিন দিনের তাই চলে আসব দেখে আমার শাশুড়ি গো ধরল উনিও আসবেন, কিন্তু আমার বউ এর ইচ্ছা আরো দিন পনের থাকার। আমি বললাম যে আমি দোকান থেকে খেয়ে নিতে পারবো, আপনারা থাকেন।
আমার নানী শাশুড়িও তাই বলল উনার মেয়েকে , এবং বলল আরো কয়েকদিন থেকে যেতে। আমার শাশুড়ি খুব রাগত স্বরে তার মাকে, মানে আমার নানী শাশুড়িকে বললতুমি কি চাও রুবেলের একটা পেটের অসুক করুক।
চম্পা থাকুক। রুবেল আইসা নিয়া যাইব।

শ্বশুর বাড়ি থেকে আমি শাশুড়ি আর আমার দুই বছরের শালা চলে এলাম, আসার সময় আমার বউ এর বয়েসি খালা শাশুরী বলল- মামা আমার এত্ত সুন্দর খালারে ফালাইয়া যাইতাছেন গা ? কষ্ট পাইলাম।
আমি বউ এর কাছে হাত খরচের টাকা রেখে আসলাম, আর বউকে বললাম, খালাকে সুন্দর একটা জামা কিনে দিতে। সায় দিল। মামা হাসানের দিকে লক্ষ্য রাইখেন- আমার শালার কথা বলছে।

বাড়িতে এসে একটি সমস্যা হয়ে গেল, হাসানকে শাশুড়ি যখন গোসল করেন তখন দেখভালের বিষয় টা। তাই দুপুরে আর আমি লাঞ্চ নিয়ে যেতাম না, বাসায় এসে খেয়ে নিতাম তখন আমার শাশুরী গোসলে যেতেন, উনি গোসলে বাথরুম থেকে পেটিকোট ব্লাউজ পরে বের হতেন, চোখাচোখি হত। আমার অবশ্য চোখ তার বুকের উপর চলে যেত। একদিন উনি খালি গায়ে ব্লাউজ ছড়া এসেছিলেন হাসানকে আমার কাছ থেকে নিয় যেতে, সেদিন দেখেছি শারীর ভেতর উনার দুধে ভরা পরিপুর্ণ স্তন অনেক বড় কিন্তু অতটা ঝুলে পরেনি। এর পরে উনি খাবার দিলেন সময়ও দেখলাম কোন ব্লাউজ পরলেন না। নড়াচড়ায় উনার উন্মুক্ত বাহুমুল দেখলাম শ্যামলা মহিলা বলে কালচে বগল কিন্তু অনেক বর লোমের গোছা, উনি ততটা ধার্মিক না, হলে চল্লিশ দিনের বেশী লোম রাখা যায় না। আমার সামনে এইরকম খালি গায়ে চলাফেরা কেমন জানি ওনার গা সওয়া হয়ে গেল হয়তো আমাকে নিজের ছেলের মতই দেখছে মনে করে।
সমস্যা আরো হল চতুর্থ রাতের মাথায় শুতে যেয়ে। আমার শালা হাসান শুতে যাওয়ার আগে মার সাথে যখন দুধ খায় তখন যে কান্নাকাটি জুড়ালো আমাকে চায়, আসলে এই কয়দিন দুপুর বেলায় আমার সাথে খেলতে খেলতে এতটাই মিশে গেছে।
তারস্বরে চিৎকার করে যাচ্ছে সে, রাত বাজে প্রায় এগারোটা। বাড়ীর পাশ দিয়ে মফস্বল সদরে যাওয়ার রাস্তা,এমন রাতে বাড়ির ভেতরের আওয়াজ শোন যায়। আমার শাশুড়ি হাসান কে কোলে নিয়ে আমার কাছে এল দেওয়ার জন্য, কিন্তু না সে মার কাছেই থাকবে কিন্তু আমাকেও তার সাথে থাকতে হবে। অগত্যা আমি আমার শাশুড়ির মুখের দিকে তাকালাম, উনি বললেন
-
আসো তো রুবেল। একটূ সময় থাকো।

আমার শাশুড়ি ওকে নিয়ে শুল, আমি হাসানকে মাঝখানে রেখে শুলাম, হাসানেরর একটা হাত নিয়ে আমি খেলতে লাগলাম শাশুরী ব্লাউজের বোতাম খুলে শাড়ি দিয়ে হাসানের মুখ ঢেকে দুধ খাওয়াতে লাগল।
এক সময় হাসান ঘুমিয়ে গেল।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
আমি ভেবেছি আমার শাশুড়ি বুঝি ঘুমিয়ে গেছেন, আমি ঊঠে আসতেই উনি বললেন-
আর অই রুমে গিয়া কি করবা এইখানে শুয়ে থাকো। এই রুমটা ঠান্ডা, উপরে সিলিং দেওয়া আছে।

আমি আবার শুয়ে পরলাম চিত হয়ে। শালাটা চিত হয়ে শুয়ে আছে, আমার বিভিন্ন কথা শাশুরী জিগ্যেস করলেন, বউকে কতটুকু পড়াব এই সব, আমিও এক ফাকে ঘুমিয়ে পরলাম।
এর পরের রাতে হাসানের একই আবদার কিন্তু এই আবদারের সাথ আরেক বাহানা আমাকেও শাশুড়ির আরেক স্তন মুখে নিতে হুবে, সাধারনত বাচ্চারা এই ব্যাপারে হিংসুটে হয় কিন্তু চায় আমি হাসান দুজনেই ওর মার দুধ খাই। দাবী তার মানা হচ্ছে না দেখে সেই একইভাবে তারস্বর কান্না।
শাশুরী বললেন
রুবেল এত রাতে মানূষ শোনার আগে আসো তো, তুমি আমার কাপরের নিচে আইসা একটিং কর, আমিও এক রোমাঞ্চ শিহরনে উনার ডানপাশে শুয়ে বুকে মুখ লাগানোর অনিভয় করলাম, শাশুড়ি তার আচল দিয়ে আমার মাথা ঢেকে দিল, হাসানের মুখ খোলা।
রুবেল মুখ দিয়া চক চক শব্দ কর।শাশুড়ি আস্তে বললেন আমার কানের উপরে ঠোঁট লাগিয়ে।
আমিযে যে শব্দ করলাম তা হল টাস টাস করে, এটা হাসান এর মন মত হয়নি সে চিৎকার করে কান্না শুরু করে দিল।
আমার শাশুড়ি তার মুখ দিয়ে চপ চপ শব্দ করে দেখালো, আবার টান দিয়ে নিপল ছেড়ে দিলে কেমন চকাস করে শব্দ হয় তা শোনালেন আমাকে , আমি সেরকম শব্দ করেতে লাগলাম, আমার নাক মাঝে মাঝে শাশুরীর ব্লাউজে ঢাকা স্তনে ঘষা খেল কয়েকবার, দুধের ঘাম মিশ্রিত একটা গন্ধ, কেমন জানি আমার ধোন টা লুঙ্গির নিচেই খাড়া হতে লাগল। আমিই ভয় পেতে লাগলাম সর্বনাশ।
এবারের শব্দটা মনের মত হল। তাই আস্তে আস্তে হাসান ঘুমিয়ে পড়ল।
আমি উঠে আসতে চাইলাম, আমার শাশুড়ি আরো বামে হাসানকে সরিয়ে নিজে সরে গিয়ে ডানপাশে আমাকে শোয়ার যায়গা করে দিল।
এই বোকা ছেলে দুধ খাইলে বাচ্চারা এরকম শব্দ করে নাকি ? কই শুনছ? উনি হি হি করে হাসতে লাগলেন
আমি খুবই গম্ভীর গলায় বললামসে সৌভাগ্য আমার হয়নি মা, তাই এমন হয় হইছে, আমার ধারনা নাই।কষ্টে আমার গলাটা একটু ধরে এল।
এটা শোনার পর আমার শাশুড়ির মনে হল আমার নিজের মা না থাকার ইতিহাস।
ওহ আমার খেয়াল ছিল না, আমি বুঝতে পারি নাই।
আমি স্বাভাবিক করা জন্য বললামমা ওরে এহনো দুধ দেন কেন?
আটকাবো কিভাবে? কি যে গো ধরে দেখলা তো।

আমি শুনছি পদ্মা মালঞ্চির লতার রস খুব তিতু ওটা নাকি মেয়েরা বুকে দিলে আর বাচ্চারা মুখ দেয় না।
লাভ কি তাতে ?
আমি বুঝলাম না।

এমনিতেই আমার যে পরিমান দুধ হয় , না খাইলে তো ব্যথায় মারা যাইতাম।
মানে বুঝি নাই মা,
ওইযে দুধ খাইছে না ?? আমার দিকে মুখ ঘুরিয়ে বলতে লাগলেন - এখন মাঝ রাতে আবার আমার বুক ভইরা যাবে, তখন না টানলে আমার ব্যাথা করবে টন টন করবে বুক।

আমার শাশুড়ি এবার আমাকে অবাক করে দিয়ে প্রশ্ন করলেন এইতুমি আমার বুকের দিকে এইভাবে তাকাও কেন?
আমার লজ্জা লাগলেও জড়তা কেটে যাওয়ার কারনে বললাম- আসলে আমি এত বড় বুক দেখি নাই।

কয় জনের বুক দেখছ !! হ্যা !! উনি মুচকি হাসি দিয়ে বললেন
আমিও বললামশুধু আপনার মেয়ের, ছোট্ট পেয়ারার মত।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
ওর বাচ্চা হইলে দেখবা ডাবের মত হইব।

খালি লোভ লাগে না, বড় বুক দেখলেই।
না আমার মনে হয় এইটা ছোট বেলার কামনা থাইক্যা আসছে, আমি মায়ের বুকের দুধ খাইতে পারি নাই তাই। আমার শাশুড়িও সায় দিলেন বিষয়টাতে। গল্প করতে করতে কখন যে ঘুমিয়ে গেছি। খেয়াল নাই। লোহা লক্কর জোরা লাগানোর কাজ অনেক পরিশ্রমের।
হঠাৎ ঘুম ভাঙ্গল উনার নাড়াচড়ায়, দেখি উনি শোয়া থেকে উঠবেন , ব্লাউজের বোতাম লাগাচ্ছেন, আমি জেগে গেলাম।
-
মা নামবেন ??
হুম দেহি একটু টয়লেট যাই।

ঘুম জড়ানো চোখে বেশ কিছুক্ষন হয়ে গেল, উনি আসছেন না, আমি উঠে বাথরুমে গিয়ে দেখলাম খালি, আমি অল্প স্বরে ডাকতে লাগলাম মা মা
হঠাৎ পিছন থেকে চুড়ি পরা হাত আমার মুখ চেপে ধরল, ফিস ফিস করে বলল ডাইকো না, আসো আমার সাথে। উনি আমাকে নিয়ে উনার ঘরে গেলেন যেখানে আমরা শুয়েছিলাম। হাসানের দুই পাশে কোল বালিশ দিয়া বেড় দিলেন, আর সিলিং ফ্যান থাকার পরেও উনি একটা টেবিল ফ্যান ছেলেটার দিকে ঘুরিয়ে চালিয়ে দিলেন। আমাকে আবার হাত ধরে আমার আর আমার বউ এর রুমে নিয়ে আসলেন।
ফিস ফিস করে বললেন দুধ খাইবা?? তুমি না মার দুধ খাও নাই, এইটা শুইনা আমার কেমন জানি মায়া লাগতাছে
মনে হয় একবার তুমারে দুধ খাওয়াই
আমি বললাম মাআমার মনে চায় , কিন্তু এইটা কি ঠিক ??
ধুর আসো, দুধই তো খাইবা, আর কিছু না কিন্তু, বলে উনি ফিক করে হেসে ফেললেন-আমার ব্যথাডাও শুরু হইছে।

আমি আর না করতে পারলাম না, উনি আমাদের বিছানায় শুয়ে পরলেন। চিত হয়ে বালিশের উপর মাথা দিয়ে।
লাইট জালাই , আমার খুব দেখতে ইছা হয়।
না না, গ্রামের ঘর অনেক পাজি পুলাপান আছে, ঘরে ঘরে ঢু মারে নিশী রাইতে।
আমাদের রুমের পিছনের জানালা দিয়ে চাদের আলো আসছে উপরের পাট খোলা। আমি জানালা দিয়ে উকি দিয়ে দেখলাম কেউ আছে কিনা নিশাচর। উনার উর্ধাংগ হতে শাড়ী সরিয়ে ব্লাউজের বোতাম খুলে দিলেন, আমি শুয়ে উনার বাম দুধটা মুখে নিলাম, টান দিতেই হলহল করে মিষ্টি দুধে আমার মুখ ভরে গেল। আমাকে আর বলতে হল না পালা করে এইটার পর অইটা। টানতে লাগলাম দুধ যেন শেষই হয় না, আমার শাশুরী চোখ বন্ধ করে আছে। উনার ব্লাউজের কারনে দুই দুধের গোড়া থেকে ধরতে অসুবিধা হচ্ছিল, তাই আরেকবার উনি উঠে বসে বললেন
-
রাখো ব্লাউজটা খুইলা নেই। উনি ব্লাউজটা খুলে দুই হাত মাথার পিছনে নিয়ে হাতেই ধরে রাখলেন ব্লাউজটা তাতে মনে হয় দুটি হাত যেন কেউ মাথার পিছনে বেধে রেখেছে, চাদের আলোয় উনার স্লীম শরীরে বিশাল বড় দুই স্তন দুপাশে খাড়া হয়ে ঝুলে আছে। আমি আবার মুখ দিলাম,
উনার অল্প কালো লোমশ বগল থেকে একটা ঝাঝালো গন্ধ আসছে।

আমার মনে হচ্ছে আমি উপরে উঠি, আমি উপরে উঠে এলাম হকচকিয়ে বললেন কি হল,
পাশে থেকে সুবিধা করা যায় না,
উনি হেসে হেসে ফিস ফিস করে বললেন, একদিনেই সব খাইয়া ফালাইবা??
বলে আমার কপালে একটা চুমু দিলেন।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
আমার ঘষা ঘষিতে উনার পেটিকোট সমেত শাড়ি হাটুর উপরে উঠে গেল, উনি একটু উচু হয়ে কোমরের কাপড় টা নিচে নামাতে গিয়েই আমার শক্ত মুগুরের মত ধোনের স্পর্শ পেয়েই আৎকে বললেন

এই ছেলে কথা ছিল না আর কিছু না, কিন্তু তোমার এইটা এই রকম হইলে কেন ?
মা আমি আর পারছি না।

এই কয়েকদিনেই এইরকম হইল আর আমি বছরের পর বছর পরে আছি। তোমার শ্বশুর আসে না।
তাইলে কেন কষ্ট করবেন??
ছি তাই বইলা মেয়েরা সেসব পারে না। শুনছি হে নাকি অইখানে এক নেপালি কাজের মেয়েরে বিয়ে করছে।

আপনি বঞ্ছিত হইতাছে মা।
আমি বলেই ওনার ঠোটে চুমু খেলাম, উনি আমার অত্যচারের সাথে সায় দিলেন, আরেকবার দেখলাম উনিও আমার জিহ্বা চুষছেন। উনি এবার মাথার উপরের দুই হাতে ধরে রাখা ব্লাউজ বিছানায় ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে বললেন
কনডম আছে ??
আমি দ্রুত নেমে গিয়ে ড্রয়ার থেকে কনডম বের করলাম, আমার শরীর থেকে লুঙ্গি খসে গেছে আর তুলে লাগাই নি, ওটা আমি ছিড়ে লাগাত যাবো এসময় চাদের আলোয় ইশারা করে বলেলেন আমার হাতে দেও।

উনি সুন্দর আমার খাড়া ধনটাকে কয়েক সেকেন্ড দেখে হাত দিয়ে একট আগুপিছু করে মালিশ করে দিলেন, তাতে আমার ধোন আরো লোহার মত শক্ত হল, এবার যত্ন করে আমাকে কনডম পরিয়ে দিলেন, কনডম সহ মাথায় একটা চুমু খেয়ে ঊঠে বসে শাড়ীটা গা থেকে খুলে পেটীকোট কোমর পর্যন্ত তুলে পা ফাক করে বললেন আসো
আমি স্তন চুষে দুধ পান করতে লাগলাম আর উনাকে পাম্প করতে লাগলাম তীব্র গতিতে, উনি রস ছেড়ে ভিষন পিচ্ছিল হয়ে ছিলেন ; হাপিয়ে হাপিয়ে বললেন, মেয়েটার কাছ থেকে তুমি কিছুই পাওনা আমি জানি, এসব বলা লাগে না, এর পর থেকে আমার কাছে মাঝে মাঝে চইলা আসবা ঘুমাইলে পরে।
আমি উনার বগলে নাক নিয়ে গন্ধ নিলাম, কি মাতাল কড়া করা শরীরের গন্ধ। খিল খিল করে হেসে উঠলেন, পাগল পুলা, আমি সাফ করিনাই, কি নোংরা। উনি পালটি দিয়ে আমাকে নিচে ফেলে আমার উপর হাটূ গেড়ে বসে আমাকে গেথে নিলেন, আর একটা দুধ আমার মুখে দিয়ে কোমর ঝাকিয়ে ঘোড়া চালাতে লাগলেন।
-
খাও বাবা দুধ খাও, এখন থেকে আমার দুই টা পোলা

সমাপ্ত
______________________________
[+] 5 users Like ddey333's post
Like Reply
#6
আমাকে একটা কথা বলুন। এই মহান ব্যাক্তি গুলো কি আদেও আসবেন। নাকি এমনি এমনি আমি আর অন্যান্য ভক্তরা দিন গুনছি ।

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#7
(08-08-2021, 08:30 PM)Bichitravirya Wrote: আমাকে একটা কথা বলুন। এই মহান ব্যাক্তি গুলো কি আদেও আসবেন। নাকি এমনি এমনি আমি আর অন্যান্য ভক্তরা দিন গুনছি ।

❤❤❤

দেখা যাক কি আছে ভবিষ্যতের গর্ভে ...

বেশ কিছু লোক তো এসেছেন এখন অবধি ...
Like Reply
#8
(08-08-2021, 08:55 PM)ddey333 Wrote: দেখা যাক কি আছে ভবিষ্যতের গর্ভে ...

বেশ কিছু লোক তো এসেছেন এখন অবধি ...

হ্যাঁ এসছেন। তবে আমি খুব আড্ডাবাজ ছেলে। আর যারা এসছেন তারা মোটেও আড্ডাবাজ নন। বুঝতেই পারছেন  Tongue
 

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#9
(08-08-2021, 08:30 PM)Bichitravirya Wrote: আমাকে একটা কথা বলুন। এই মহান ব্যাক্তি গুলো কি আদেও আসবেন। নাকি এমনি এমনি আমি আর অন্যান্য ভক্তরা দিন গুনছি ।

❤❤❤

ki dada?

~rat
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#10
(08-08-2021, 08:02 PM)ddey333 Wrote: আমার ঘষা ঘষিতে উনার পেটিকোট সমেত শাড়ি হাটুর উপরে উঠে গেল, উনি একটু উচু হয়ে কোমরের কাপড় টা নিচে নামাতে গিয়েই আমার শক্ত মুগুরের মত ধোনের স্পর্শ পেয়েই আৎকে বললেন

একটাই কথা, অপূর্ব!
Like Reply
#11
সুন্দর শুরু।এগিয়ে যান দাদা। রেপু দিলাম।আপডেটটা একটু বড়ো করে দেবেন।
Like Reply
#12
(11-08-2021, 06:39 AM)Ankit Roy Wrote: সুন্দর শুরু।এগিয়ে যান দাদা। রেপু দিলাম।আপডেটটা একটু বড়ো করে দেবেন।

গল্পো টা এই পর্যন্তই পরে আর কিছু নেই।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)