Thread Rating:
  • 15 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আমার মায়ের আশীর্বাদ
#1
আমি গল্পটি একটি ইংরেজি গল্প থেকে অনুবাদ করেছি । সকল প্রশংসা লেখকের প্রাপ্য ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
লেখক: nielroychowdhury
অনুবাদ: Rifat1971

আমি ২০ বছর বয়সী নির্মল, পশ্চিমবঙ্গের বীরভূম জেলার একটি ছোট শহর নলহাটির একজন সাধারণ গ্রাম্য বাঙালি ছেলে। আমি  বিজ্ঞানের ছাত্র, রামপুরহাট কলেজে পড়ি। আমি আমার বাবা এবং মায়ের একমাত্র সন্তান।

এই স্থান, নলহাটি বিখ্যাত নলহাটেশ্বরী মন্দিরের জন্য বিখ্যাত , দেবী কালীর একটি মরমী রূপ এবং ভারতের ৫১ টি সতী পিঠের মধ্যে অন্যতম। এটি তান্ত্রিক * ধর্মের একটি গুরুত্বপূর্ণ কেন্দ্র। আগের দিনগুলোতে এখানে নরবলি নিয়মিত ছিল, কিন্তু  ১৯৬০ এর দশকের পর তা কমে যায় এবং এখন পশু বলিও প্রায় বন্ধ হয়ে গেছে।  দীপাবলি অমাবস্যার শুভ দিন রাতে ১০৮ টি ছাগল এবং ২৭ টি মহিষ এখানে রক্তপিপাসু দেবীর সামনে শিরশ্ছেদ করা হয় কালী পূজা উদযাপন সম্পন্ন করার জন্য। এটি এখানে একটি নিয়মিত ঐতিহ্য। তা ছাড়া, বছরের পর বছর ধরে এখানে প্রতি মঙ্গলবার ও শনিবার পশু বলি অনিবার্য এবং শিরশ্ছেদ করা পশুর রক্ত মন্দির পরিদর্শন করা প্রত্যেককে প্রসাদী তিলক হিসাবে দেয়া হয়।

আমার বাবা রাজবল্লভ মিশ্রা নলহাটেশ্বরী মন্দিরের প্রধান পুরোহিত ছিলেন এবং একজন ধনী ব্যক্তি ছিলেন। তিনি একজন নিষ্ঠুর ও শক্তিশালী ব্যক্তি ছিলেন যার শরীর সুগঠিত ছিল, তিনি লাল ধুতি এবং লাল উত্তরীয় দিয়ে শরীর ঢেকে রাখতেন , তার গলায় একটি রুদ্রাক্ষ ঝোলানো থাকতো । আমি শুনেছি তিনি একসাথে অনেক মানব বলি দিয়ে দেবী কালীর কঠিন তপস্যা বা প্রার্থনা করেছিলেন  এবং চূড়ান্ত জ্ঞান লাভ করেছিলেন। সবাই তাকে যমের মতো ভয় করতো। তিনি যখন বাজার দিয়ে মন্দিরের দিকে যেতেন তখন কেউ তার সাথে কথা বলার সাহস পেত না ।

প্রধান পুরোহিত হিসাবে আমার বাবা মন্দির থেকে অনেক সুবিধা পেতেন। দক্ষীণা বা বলির জিনিসপত্র বাসমতি চাল, সবজি, ডাল, মিষ্টি, ফল, বাসন, কাপড়, স্বর্ণালঙ্কার এবং ছাগলের মাংস ইত্যাদি আমাদের বাড়িতে প্রচুর পরিমাণে আসত । এবং প্রতি মাসে প্রায় ১ লক্ষ টাকা দক্ষীণা তো ছিলই ।

আমার মা নিশা দেবী ছিলেন একজন সাধারণ গৃহবধূ, ধার্মিক কর্তব্যপরায়ণ এবং বিনয়ী নারী। তিনি তার স্বামীর বিরুদ্ধে কখনো কিছু বলেননি, এমনকি যদি তিনি তাকে তান্ত্রিক * ধর্মের নামে তাকে ভুল কাজ করতে বাধ্য করেন তবুও। অনেক সময় তাকে ‘উপবাস’ -এর কষ্ট সহ্য করতে হতো  পরিবারের উন্নতির জন্য । অনেক সময় তাকে তার সতীত্ব প্রমাণের জন্য জ্বলন্ত কাঠকয়লার উপর দিয়ে হাঁটতে হতো। অনেক সময় তাকে 'অমৃত' হিসেবে গোমূত্র পান করতে হতো।

নিশা দেবীর ১৪ বছর বয়সে আমার বাবার সাথে বিয়ে হয় এবং তারপর থেকে তিনি বিনা বাক্যে আমার বাবার সমস্ত নির্দেশনা ও আদেশ মানতে অভ্যস্ত হয়ে যান। আমার জন্ম হয়েছিল যখন তার বয়স মাত্র ১৫ বছর। তিনি ছিলেন এক সুন্দরী নারী । তার গায়ের রঙ ছিল ফর্সা এবং শরীরের বাধুনি ছিল আকর্ষণীয় । এখন তার বয়স ৩৫, পূর্ণ যৌবনপ্রাপ্ত এবং আরও সুন্দর।তিনি ধার্মিক ছিলেন এবং আমার বাবার ব্যক্তিত্বকে সম্মান করতেন। আমি তার মুখ থেকে বাবার বিরুদ্ধে কোনোদিন কোন কিছু শুনিনি।

কিন্তু একদিন আমি তার আপত্তি শুনলাম। আমার বাবা তাকে বোঝানোর চেষ্টা করছিলেন এবং তিনি তার প্রস্তাব মেনে নিতে প্রস্তুত ছিলেন না। আমি বাইরে ছিলাম, শুধু বাইরের ঘরে প্রবেশ করলাম এবং তাদের কথাবার্তা শুনতে পেলাম।

"না না না আমি আর ভৈরবী হতে পারবো না , ওগো তুমি আর জোর করো না !"
আমার বাবা বললেন , " এতে খারাপ কি আছে ? এ তো মায়ের আদেশ !"

“না না, আমি আগেও অনেকবার হয়েছি। কিন্তু এবার নয়। ”

"কেন না ?"

আমার মায়ের কণ্ঠ থেকে আমি যা শুনলাম তা আমাকে বিদ্যুৎের ঝটকার মতো হতবাক করে দিলো। তিনি বলছিলেন, "অমাবস্যা রাতের অন্ধকারে আমি নিজেকে অনেকবার নগ্ন হয়েছি তোমার শিষ্যদের সামনে ভৈরবী মা হিসাবে দাঁড়িয়ে তাদের চূড়ান্ত জ্ঞান লাভের ক্ষমতা যাচাই করার জন্য।যদি তারা আমার দেহের প্রতি আকৃষ্ট হয় তবে তাদের প্রত্যাখ্যান করা হতো এবং যদি তারা আমাকে মা হিসাবে গ্রহণ করে তবে তারা চূড়ান্ত জ্ঞান বা ব্রহ্মজ্ঞানের জন্য নির্বাচিত হতো। কিন্তু এইবার আমি তোমার শিষ্য পরেশের সামনে আমার কাপড় আবার নামাতে তৈরি নই।”

বাবা জিজ্ঞাসা করলেন, "আমি বুঝতে পারছি না কেন।"

"পরেশ আমার ছেলের বন্ধু এবং আপনি তাকে আপনার পরবর্তী চূড়ান্ত জ্ঞান লাভের জন্য বেছে নিয়েছেন। আমি তার সামনে নগ্ন হতে পারি না। সে আমার ছেলের মতো। ”

বাবা বললেন, “তুমি বিশ্ব জগৎজননী, বিশ্বজননী মাতার বিশ্ব অবতার। এই পৃথিবীতে সবাই তোমার ছেলে। তোমার নিজের ছেলের সামনে এত লজ্জার কি আছে?"

আমার বাবার গররাজী কণ্ঠস্বর মাকে অস্থির করে তুললো, “হে ভগবান! তুমি কি বলছ ? আমার নিজের ছেলের সামনে লজ্জা নেই? আজ তুমি পরেশের জন্য বলছ, কাল তুমি আমার নিজের ছেলে নির্মলের জন্য বলতে পারো! তোমার কোন সীমা নেই ... "

বাবা বললেন, "মা ছেলেকে ভালোবাসে আর ছেলে মাকে ভালবাসে। এই পৃথিবীর সবচেয়ে মহান ভালবাসা এবং অন্য সব প্রেম এবং সম্পর্কের বাইরে। যদি কোনো দিন নির্মলকে তার আত্মার শুদ্ধির জন্য তোমার নিজের শরীর দেখাতে হয়, তাহলেও তা খারাপ কিছু হবে না ...! "

মা কাঁদলেন, “কি বলছ তুমি! তুমি কি পাগল হয়ে গেছো ? "

“না, আমি যা বলছি তা চিরন্তন সত্য। একজন নারী বা 'প্রকৃতি' সর্বদা একজন পুরুষ বা 'পুরুষ' সত্তার কাছে সর্বজনীন মায়ের মতো। "

“আমি এটা করতে পারি না , আমি এটা করতে পারি না । আমি পরেশকে সবসময় সন্তানের চোখে দেখেছি। সে আমার থেকে বয়সে অনেক ছোট। "

তাদের কথাবার্তা শুনে আমি বিস্মিত এবং উত্তেজিত হয়ে গেলাম। আমার বন্ধু পরেশ অনেক আগেই পড়াশোনা ছেড়ে পাগলবাবা নামক এক ঋষির  সাথে জঙ্গলে গিয়েছিল। সে ঋষির সঙ্গে সেখানে তিন বছর থাকে এবং বলা হয় যে সে তার কাছ থেকে অনেক তন্ত্র বিদ্যা শিখেছিলেন। এখন সে নলহাটিতে ফিরে আসতে চায় তাই নালাতেশ্বরী মন্দিরে পুরোহিত পদের জন্য আমার বাবার কাছে আবেদন করেছিলো।  আমার বাবা তার যোগ্যতা পরীক্ষা করতে যাচ্ছেন।

আমার বাবা বললেন, “পরেশ তোমার নিজের ছেলে নয়। এতে এত খারাপ কি? তুমি এইবার খুব বেশি প্রতিক্রিয়া দেখাচ্ছো। সে তোমার ছেলের বন্ধু, তাতে কি? তাকে পাপ ও কামের পথ দেখাও। তাকে নিজের প্রতি আকৃষ্ট করো। যদি সে তোমার শরীরের প্রতি আকৃষ্ট হয়, তবে সে আপনা আপনিই বিমর্ষ হয়ে পড়বে ।"

"দয়া করে শুনো, এটা ঠিক নয়।"

“দেখো নিশা, আগামী অমাবস্যার রাতে আমি যা বলেছি তা তোমাকে করতে হবে। পরেশ ভৈরব মন্দিরের পুকুরে স্নান করতে আসবে মধ্যরাত ১২ টায়। তার আগে তোমার নিজেকে প্রস্তুত করতে হবে। নিজের কাপড় খুলে ফেলবে, শরীরে চন্দন বাটা লাগাবে, গলায় জবা ফুলের মালা পড়বে এবং তন্ত্র সাধনার জন্য পরেশের যোগ্যতা যাচাই করার জন্য ভৈরবী মা সাজবে।"

বাবা এমন ভাবে বললেন যেন তিনি আদেশ করছেন। বাবা যদি তাকে কিছু আদেশ করেন তবে আমার মায়ের জন্য তা মানা অনিবার্য।

আমি সব শুনলাম এবং বুঝতে পারলাম কেন আমার মা অমাবস্যা রাতে বেশিরভাগ সময় অদৃশ্য হয়ে যেতো। তিনি একজন তান্ত্রিক পুরোহিতের স্ত্রী এবং তাকে তার স্বামীর আদেশ মানতে হতো। আমি চুপচাপ বাড়ি থেকে বের হয়ে বৈরাব মন্দিরের কাছে পুকুরের দিকে হাঁটলাম, সেই রাতের ঘটনার জন্য নির্ধারিত স্থান। এটি ছিল সিমেন্ট দিয়ে বাধাই করা বিশাল জলাশয় এবং আমাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে।

আমি আগে কখনো তাকে নিয়ে এভাবে ভাবিনি। কিন্তু আমার বাবা এবং মায়ের মধ্যে চলা কথাবার্তা আমাকে আমার মা সম্পর্কে কিছু নিষিদ্ধ জিনিস ভাবতে বাধ্য করেছিল। তিনি একজন সুন্দরী নারী কোন সন্দেহ নেই,আমার বিকারগ্রস্ত বাবার জন্য নগ্ন হয়ে ভৈরবী মায়ের  চরিত্রে অভিনয় করা অভিনেত্রী । বাবা নিজেই বিকারগ্রস্ত ছিলেন এবং আমার মাকেও সেই পথে টেনে এনেছিলেন।

আমি ভিতরে এত উত্তেজিত হয়ে পড়লাম যে আমি আমার কলেজের ক্লাস পালাতে শুরু করলাম এবং ভৈরব মন্দিরের পুকুরের পাশে পুরানো বটগাছের কাছে আসতে লাগলাম। এই জায়গায় আমার বন্ধু পরেশের সামনে আমার মা নগ্ন হয়ে থাকবে, এ জিনিস চিন্তা করেই বীর্যপাত করতে শুরু করলাম। এটা আমার জন্য এত উত্তেজক ছিল যে আমি সেই কামলালসাপূর্ণ চিন্তায় ছয় থেকে সাত বার মাল ফেললাম।

আমি সেই দিনের জন্য অপেক্ষা করছিলাম এবং শেষ পর্যন্ত অমাবস্যার রাত এল। এটি একটি অন্ধকার রাত ছিল এবং আমি এক ঘন্টা আগে পুকুরের পাশে পৌঁছেছিলাম। আমি নিজেকে বড় বটগাছের আড়ালে লুকিয়ে রেখেছিলাম। আমি সেখানে অন্ধকারে অপেক্ষা করলাম। রাতে এটি  একটি বিপজ্জনক জায়গা ছিল, কারণ পুকুরের পাশের ঝোপগুলিতে প্রচুর সাপ ছিল। এছাড়াও এটি অনেক বিষাক্ত পোকামাকড়ের জায়গা ছিল।

আধঘণ্টা পর দেখলাম একটি কালো ছায়া ভৈরব মন্দিরের দিকে এগিয়ে যাচ্ছে। হাঁটাচলা দেখে মনে হলো কোনো নারী । ছায়াটি শাড়ি পরা অবস্থায় মন্দিরে প্রবেশ করে এবং প্রায় সম্পূর্ণ নগ্ন হয়ে বেরিয়ে আসে, হাত এবং পা অন্ধকারেও স্পষ্টভাবে দৃশ্যমান। আমার হৃদস্পন্দনের গতি বেড়ে গেল। এটি অবশ্যই আমার মা নিশা দেবী। সে আমার উপস্থিতি সম্পর্কে অজ্ঞ ছিল এবং অন্য কেউ সেখানে ছিল না।
হে ভগবান ! সে সরাসরি বটগাছের দিকে আসছিল। আমি কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলাম। সে আমার অনেক কাছাকাছি এসেছিল, কিন্তু অন্ধকারে আমি তার মুখ এবং শরীরের অংশ দেখতে পেলাম না। কিন্তু শুধু তার ছায়া মূর্তি দেখেই আমি বলতে পারতাম - কী অসম্ভব সুন্দর এক নারী! আমি তার শরীরের বাক এবং তার সুন্দর রসালো স্তন দেখতে পারছিলাম না .... কিন্তু তার নৃত্যরত দোদুল্যমান স্তনের আকৃতি, তার মেদহীন পেটের সীমারেখা, তার ভারী নিতম্বদেশ বা পোদের বাঁক আন্দাজ করতে পারছিলাম । এসব মিলে আমাকে উত্তেজনায় পাগল করে তুলেছিল! কি সুন্দর শরীর তার! আমি সাত হাত দূর থেকে তার সম্পূর্ণ উন্মুক্ত সুসজ্জিত সুশোভিত শরীরকে ছায়া আকৃতিতে দেখেছি।

সে এত কাছে আসছিল যে আমি বটগাছের পিছনে থাকার সাহস করতে পারলাম না। আমি নিজেকে দ্রুত সরিয়ে নিলাম। আমি তার দৃষ্টি থেকে সরে যেতে চাইছিলাম। পরেশ আসতে তখনও আধঘণ্টা বাকি ছিল। আমি সিমেন্ট দিয়ে বাধানো সিঁড়ির পাশে ঘন ঝোপের কাছে একটি নিরাপদ জায়গা চাচ্ছিলাম। আমি সিঁড়ির দিকে এগিয়ে গেলাম নিচে নামার জন্য।

কিন্তু আমি নিজেকে ঝোপের মধ্যে লুকিয়ে রাখার আগেই পিছনে একটি গলা শুনতে পেলাম, "কে ওখানে?"

এটা ছিল আমার মায়ের গলা। আমি কোন সাড়া দিলাম না।

“পরেশ? পরেশ এসেছো ?" সে আবার জিজ্ঞাসা করল।

সাড়া না পেয়ে সে অস্থির হয়ে উঠল। "এসো বৎস, আমার কাছে এসো!"

আমি কি করবো বুঝতে পাচ্ছিলাম না। আমি ফাঁদে পড়ে গেছি এবং মা আমায় দেখে ফেলেছে । আমার মা সম্পূর্ণ নগ্ন ছিলেন এবং আমাকে আমার বন্ধু পরেশ বলে ধরে নিয়েছিলেন। অন্ধকারে কিছুই স্পষ্ট দেখা যায় না। মা দ্রুত পুকুরের দিকে নামতে শুরু করলেন। আমি তাড়াহুড়ো করে পুকুরের পানিতে ঝাঁপ দিলাম ।


আমার মা সিঁড়ির বেদিতে নেমে এসে উত্তেজক কণ্ঠে ডাকলেন, “অমি তোমার জন্য বসে আছি বৎস। আমারমর কাছে এসো। ”

আমি পানিতে থাকার চেষ্টা করেছিলাম, কিন্তু কতক্ষণ। মা আমাকে পরেশ হিসেবে ধরে নিয়েছিলেন এবং এই অন্ধকারে কোন পার্থক্য করতে পারেননি। আমার মনের মধ্যে একটি শয়তানি চিন্তা ঘুরপাক করছিল , তাই আমি আমার মায়ের কাছে পৌঁছানোর জন্য সিঁড়ির দিকে সাঁতার কাটলাম। আমি আমার শার্ট এবং প্যান্ট ছেড়ে পুরো নগ্ন হয়ে গেলাম। সে নিশ্চয়ই আমাকে চিনতে পারবে না।

আমি সিঁড়ির কাছে পৌঁছে জল থেকে বেরিয়ে এলাম।

সে আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে ছিল। সেই মধ্যরাতে এত অন্ধকার ছিল যে কিছুই স্পষ্ট দেখা যাচ্ছিল না। তিনি আমাকে ডেকে বললেন, "পরেশ, আমার দিকে তাকাও, বৎস ... আমি তোমার জন্য এখানে এসেছি !"

তার গলার আওয়াজ এত কামার্ত এবং আকর্ষণীয় কণ্ঠ ছিল, আমি নিজেকে আটকাতে পারিনি। আমার হাতে মাত্র আধা ঘন্টা সময় আছে এবং পরেশ এবং আমার বাবা এখানে আসার আগে আমাকে যা করার তা করতে হবে। আমি তার দিকে এগিয়ে গেলাম এবং তার কাঁধ স্পর্শ করলাম। তিনি খুব পাতলা এবং মসৃণ ছিলেন।

আমি দুই হাত দিয়ে মায়ের শরীর চেপে ধরলাম এবং তার মুখে, তারপর তার নাক, তারপর তার ঠোঁটে চুমু খেলাম। সে কিছুই বলল না। তার শরীর থেকে বের হওয়া চন্দন বাটার ঘ্রাণ তার উপস্থিতিকে মোহনীয় এবং সংবেদনশীল করে তুলেছিল। আমি উন্মত্ত লালসা নিয়ে তার রসালো ঠোঁট চুষলাম। সে মোটেই বাধা দিচ্ছিল না। আমি তার শরীরের সম্পূর্ণ নিয়ন্ত্রণ পেয়ে গেছিলাম এবং এখানে এবং সেখানে চুমু এবং টিপতে শুরু করলাম। আমি তার বিশাল স্তনদুটিকে চেপে ধরলাম এবং সে আমাকে তার হাত দিয়ে শক্ত করে ধরল। আমরা দুজনেই যৌন আকাঙ্ক্ষা অনুভব করে একে অপরের কাছাকাছি আসলাম।

আমি মায়ের স্তনের নিচে এসে তার খাড়া হয়ে যাওয়া বোটা চুষলাম।গন্ধটা দারুন লাগলো। আমি তার ডান স্তন জোরে চুষলাম এবং তার বাম স্তন টিপে দিলাম। আমি স্তনের বোঁটার চারপাশের বাদামি জায়গাটা চাটলাম। "উহহহহ , উহহহহ , কি করছো কি!"

আমি তার রসালো স্তনের বোঁটা একটু একটু করে চুষতে লাগলাম এবং তাদের সঙ্গে খেলতে লাগলাম। সে এত উত্তেজিত হয়ে গেলো যে সে আমাকে আমার মুখে চুমু খেতে লাগল। তার দুধের বোঁটার চারপাশে খেলা করা আমার আঙ্গুলগুলো তাকে উত্তেজিত করে দিলো ।

সে বললো , " বাবা পরেশ , আমি তোমাকে পরীক্ষা করতে এসেছিলাম । তুমি তো আমার কামে ভিজে গেলে, বৎস । ওহহহহ ইসসসস্ তোমার সাধন ভজন কিছুই হবে না ..... তুমি ওহহহহ্ ইসসসস্ শুধু আমার সোনা ছেলে হয়ে থাকবে আর আমার ,শুধু আমার সাধনা করবে এবার থেকে ।"

সম্মতি পেয়ে আমি তার ঠোঁটে চুমু দিলাম। ঠোঁট দুটো খুব মিষ্টি এবং রসালো ছিল। আমি কখনই একটি শব্দ বলি নি কারণ এটি আমার পরিচয় প্রকাশ করে দিতে পারে। আমি তার কোমল এবং তন্বী রোগা শরীরটা আমার সাথে চেপে ধরলাম গরম এবং কামের সাগলে তলিয়ে গেলাম। সে আমার মুখের উপর নিজেকে ঘষছিল।

আমি মরিয়া হয়ে গেলাম এবং তার জঙ্ঘার দিকে নেমে গেলাম। জায়গাটা ভালভাবে কামানো বিধায়  সেখানে কোনো চুল ছিলো না।  চরম উত্তেজক লাগছিল । আমি আমার আঙুলটা মায়ের(গুদের) মধ্যে ঢুকিয়ে দিলাম এবং আরো গভীরে ঠেলে দিলাম।


সে ফিসফিস করে বললো, "উমমমম ওহহহহহহ... দুষ্টু ছেলে , কি হচ্ছেটা কি!"

নারী মাংসের অনুভূতির সাথে যোনি গহ্বরটি গরম এবং আঠালো ছিল। মনে হলো আমি তার ভিতরে আমার জন্মের তাপমাত্রা অনুভব করছি।

“ সোনা, তোমার প্রিয় বন্ধু নির্মলকে কখনো কিছু বলবে না। তুমি জানো সে আমার ছেলে। ওর সামনে তাহলে মুখ দেখাতে পারব না .... "

সে জানতো না যে এটা আমি, তার ছেলে ... তার নিজের ছেলে নির্মল তার সাথে এটা করছে, আমার বন্ধু পরেশ নয়। আমি আমার আঙুলটা ভিতরে নিয়ে গেলাম এবং চারদিক থেকে রস খসতে লাগল।


"ওহহহহহ তুমি এত দুষ্টু ছেলে পরেশ!"

আমি জোরে জোরে আঙুলি করতে লাগলাম এবং সে আনন্দে গোঙাতে লাগলো । সে আমার খেলা উপভোগ করছিল এবং আমার বাড়ার উপর একটি হাত রাখলো। সে এটি তার হাতের তালুতে ঘষতে লাগলেন। যত তাড়াতাড়ি সে এটা ঘষতে শুরু করল আমার যৌনাঙ্গের একটা গন্ধ বাতাসে উঠে এল।

"হে ভগবান !" সে একটু থামল, "তুমি পরেশ, তাই না?"

আমি জবাব দিলাম না। আমার মা একজন ভালো শোঁকে ছিলেন এবং তিনি আমার অন্তর্বাস থেকে আমার গন্ধ চিনতে পারতেন। এই অন্ধকারে আমাকে না দেখেও সে আমাকে সেই গন্ধ দিয়ে চিনতে পারত। তার মনে সন্দেহ দানা বাঁধলো , "তুমি এত চুপ কেন? তুমি কিছু বলছ না কেন? "

আমি তখনো কোন উত্তর দিলাম না। সে আবার আমার বাড়া ঘষতে লাগল। আমি কিছু করতে পারলাম না, আমার যৌনাঙ্গের গন্ধ আবার উঠে এল। সে সামনে ঝুঁকে বলল, "না না কখনোই না! তুমি পরেশ হতে পারো না! আমি নিশ্চিত বলতে পারি কোন তুমি পরেশ নও! আমি এই গন্ধ জানি! এই গন্ধ আমার ছেলের! "

আমি হতভম্ব হয়ে গেলাম । এই অন্ধকারে না দেখেও সে আমাকে চিনে ফেলেছে। বলার মতো কোন শব্দ পেলাম না। আমি তার গুদে আঙুলি করছিলাম এবং সে আমার বাড়া ঘষছিল , এমন উৎকট পরিস্থিতি ছিল যে, আমি কিভাবে বলব আমি তার ছেলে এবং সে আমার মা।

সে আমার বাড়া ধরে এবং ঝাঁকুনি দিয়ে বলল, "সব যখোন জেনে ফেলেছিস তখন আর অতো লজ্জা পেয়ে কাজ নেই , কথা বল!"

আমার মুখ থেকে বের হলো , "মা ...."

আমার পরিচয় জানার পরও সে এত শান্ত এবং স্বাভাবিক ছিল দেখে আমি অবাক হয়ে গেলাম। এটা আমার কাছে খুব রহস্যময় মনে হচ্ছিল।

তার কথা থেকে এটা স্পষ্ট যে সে রাগ করেনি। সে আমার বুকে চুমু খেয়ে জিজ্ঞেস করল, “তুই নির্মল, তাই না? জবাব দে !"

"হ্যাঁ মা।"

"বদমাশ ছেলে, আমার মান ইজ্জত আর কিছু বাকী রাখলি না।"

মা উত্তেজিত ছিল এবং আমিও উত্তেজিত ছিলাম। আমার বাড়া বাঁশের মত খাড়া হয়ে গেল এবং তার দুধসাদা থাই স্পর্শ করল। তার অশ্লীল কথাগুলো আমাকে উত্তেজিত করে দিয়েছিলো। আমি মায়ের পাছাটা ধরে তাকে আমার উরুর দিকে টেনে নিলাম।

“ও মা, কি শয়তান ছেলে! তালে তালে ঢোকাবার তাল করেছে! ”

"আমি নিজেকে আটকাতে পারছি না", আমি চিৎকার করে বললাম এবং আমার বাড়াকে তার কামার্ত যোনিগহ্বরে ঠেলে দিলাম। সে আমাকে ভিতরে স্বাগত জানালো এবং ডান পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো। আমি তাকে সেই দাঁড়িয়ে থাকা অবস্থায় চোদা শুরু করলাম। মা উত্তেজিত এবং কামুক ছিলেন। আমি মায়ের দুর্বল জায়গা আমার জন্মস্থান খুঁজে পেয়েছি এবং তাতে প্রবেশ করেছি। আমাদের শরীর একই ছন্দে দুলতে লাগলো এবং সে আনন্দে কেঁদে উঠল, "ওওওওওহহহ ওওওওওহহহ, চোদ আমায় সোনা, আরো জোরে চোদ আমায়!"

অমাবস্যার  অন্ধকারে আসল খেলা শুরুর আগে আমি নিজের মাকে চুদেছিলাম।

আধঘণ্টা পর আমার মা নিশা আমার থেকে আলাদা হয়ে সতর্ক করে দিলেন, "তোর বাবা আসছে।"

আমরা আলাদা হয়ে সিঁড়ির পাশে অন্ধকার ঝোপের মধ্যে অবস্থান নিলাম। আমার বাবা বটগাছের পিছনে হাজির হলেন এবং তার বড় ছায়া এর পিছনে চলে গেল।

এক মিনিটের মধ্যে পরেশ সেখানে এলো একটি এক প্রস্থ কাপড় এবং একটি কামাদুলু পরে। সে সেই পুকুরে গোসল করে উঠে এল। যখন সে জল থেকে বেরিয়ে এলো তখন আমার মা তাঁর সামনে নগ্ন হয়ে হাজির হলো এবং বললো, "এসো বৎস আমার কাছে ...!"


সে মায়ের নগ্নতার দিকে তাকিয়ে হাসলো, "আমি সব জাগতিক লোভ ত্যাগ করেছি । আমার কোন মানব শরীরের প্রয়োজন নেই। ”

“আমি সাধারণ মানুষের শরীর নই। আমি আকাঙ্ক্ষা এবং কামে পূর্ণ। আমি তোমাকে খুশি করব."

পরেশ বলল, "তোমার থেকে আমার কিছু লাগবে না।"

মা বললেন, “আমি ভৌরবী মা, তোমার যা খুশি তাই চাও। আমি তোমার ইচ্ছা পূরণ করতে পারি। ”

পরেশ বললেন, “বরং, আমি আমার মা হিসাবে তোমার সামনে প্রণাম করি। তুমি আমাকে তোমার ছেলে হিসেবে আশীর্বাদ করো। ”

আমার মা বললেন, "ঠিক আছে আমার ছেলে, তুমি আমার পরীক্ষায় সফল হয়েছো। তুমি পবিত্র এবং জ্ঞান লাভের জন্য যোগ্য । "

পরেশ আমার মায়ের সামনে প্রণাম করলো, তার পা স্পর্শ করলো এবং সিড়ি দিয়ে উপরে ওঠলো। আমার বাবা বাইরে এসে তাকে গ্রহণ করলেন, “আমার পুত্র, তোমাকে পেয়ে আমি আনন্দিত। তোমার পরীক্ষা শেষ। "

এই ঘটনার আগে ঘটে যাওয়া কিছু না জেনে দুজনেই সেই জায়গা থেকে বেরিয়ে গেল। আমার মা নগ্ন ছিলেন এবং আমিও ছিলাম। সে ফিসফিস করে বলল, "এখন আমি তোমাকে আমার ছেলেকে আশীর্বাদ করতে চাই।"

আমি তাকে চুমু দিয়ে বললাম, "মা, তোমার যা ইচ্ছে।"

মা আমার বাড়া ধরল এবং আবার ঘষতে লাগল এবং আমি তার সুন্দর , উত্তপ্ত ভোদা, ভগাঙ্কুর নিয়ে খেলতে শুরু করলাম। অমাবস্যার অন্ধকার তার ভিতর সবকিছু লুকিয়ে রেখেছিল। শুধুমাত্র আহ ওহ শোনা যাচ্ছিলো ।

“ও মা! তুমি এত উত্তেজক! আমি তোমাকে চুদতে চাই! "

"ওওওসসহহ চুপ কর, কী করছিস হারামজাদা !"

আমার মায়ের আশীর্বাদ
সমাপ্ত
Like Reply
#3
Akhanei sesh naki aro part asbe ??
[+] 1 user Likes Bangalipk's post
Like Reply
#4
অসাম লাগছে গল্পটা। অনেক দিন পরে ভিন্ন ধরনের গল্প পেলাম। লেখক কে ধন্যবাদ আর সেই সাথে গল্প টার অনুবাদক রিফাত ভাইকেউ ধন্যবাদ জানাচ্ছি।
পরের আপডেট এর অপেক্ষায় রইলাম দাদা।
বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড 
http://biddutroy.family.blog
[+] 2 users Like Biddut Roy's post
Like Reply
#5
Onubadok er bangla vasha gyan khub baje. China Rose holo joba phool, China Golap noy. ***** pujo te poshu boli hoy, qurbani noy. Tobe golpo ti khub valo. Ektu valo kore onubad korle porte valo lagbe.
Why so serious!!!! :s
[+] 2 users Like Waiting4doom's post
Like Reply
#6
গল্প এখানেই শেষ । বাংলা , ইংরেজী দুটোতেই আমি বেশ দুর্বল । Google এর সাহায্যে অনুবাদ করেছি । গল্পটি আমার দারুন লেগেছে । একেবারে অন্য রকম । পীরের দর্শন গল্প টার কথা মনে পড়ে গেল। প্রথম দেখাতেই মাকে চুদে দিলেও সেটা মোটেও বেমানান লাগেনি । এই গল্পের প্লট নিয়ে বড় গল্প লেখা সম্ভব । xossipy এর বড় লেখকদের দৃষ্টি আকর্ষণ করছি
Like Reply
#7
(05-08-2021, 11:45 AM)Waiting4doom Wrote: Onubadok er bangla vasha gyan khub baje. China Rose holo joba phool, China Golap noy. ***** pujo te poshu boli hoy, qurbani noy. Tobe golpo ti khub valo. Ektu valo kore onubad korle porte valo lagbe.

যা বলেছেন ....বাংলা ভাষার জ্ঞান বাড়ানোর চেষ্টা করবো । তবে আপনি তো গোলাপি গল্পের update ৬ মাসেও দেন নি । চরম উত্তেজক জায়গায় থেমে আছে গল্পটি । দয়া করে গল্পটির একটা গতি করুন ।
Like Reply
#8
আহা, মধু মধু!

একেই বলে রিফাত দাদার হাতের যাদু!

আপনার মত গুণী লেখক সবসময় লেখালেখির মধ্যে থাকবেন, পাঠকবৃন্দকে আনন্দ দেবেন - এটাই সবার প্রত্যাশা। আন্তরিক শুভেচ্ছা নিবেন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply
#9
অসংখ্য ধন্যবাদ রিফাত ভাই। 
অসাধারণ একটি গল্প অনুবাদ করে আমাদের কাছে পৌছানোর জন্য। আশা করি আপনি এরকম আরো অনেক গল্প আমাদের জন্য অনুবাদ করবেন। 
লাইক দিলাম।


---------------অধম
Like Reply
#10
somapto korben na dada... chaliye jan
Like Reply
#11
আমার ও এরকম pervert, incest, relation খুব প্রিয়।

  Darun ভালো লাগে, এই নিয়ে গল্প করতে। jodi keu ei niye golpo korte chao, ratre ping koro, niche id deoya ache..

  আমার ছোট্ট ফ্যামিলি, 5 জনের। তার মধ্যে আমি ছাড়া 4 জন নারী। আমার বিধবা মা, এক বোন, আমার নিজের বউ, আর আমার ছোট্ট মেয়ে।

  তাই এগুলো শুনে ভীষণ ভালো লাগে। মনে হয় যেন আমার নিজের সাথেই ঘটছে।

  Nil

  hotcplnilpiu;  eta amar hangout id..
[+] 1 user Likes hotcpl's post
Like Reply
#12
আমার ও এরকম pervert, incest, relation খুব প্রিয়।

Darun ভালো লাগে, এই নিয়ে গল্প করতে। jodi keu ei niye golpo korte chao, ratre ping koro, niche id deoya ache..

আমার ছোট্ট ফ্যামিলি, 5 জনের। তার মধ্যে আমি ছাড়া 4 জন নারী। আমার বিধবা মা, এক বোন, আমার নিজের বউ, আর আমার ছোট্ট মেয়ে।

তাই এগুলো শুনে ভীষণ ভালো লাগে। মনে হয় যেন আমার নিজের সাথেই ঘটছে।

Nil

hotcplnilpiu; eta amar hangout id..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)