Thread Rating:
  • 93 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance ছাইচাপা আগুন ।।কামদেব
#1
http//kamdevsexstory.com[Image: 1608117170_5fd9ebb20ad0d_1.jpg]
ছাইচাপা আগুন
কামদেব

মাকালীর দিব্যি দিয়ে বলেছি এ্যালোপ্যাথি কবিরাজি ওষুধ কিম্বা তেল মলম মালিশ কোনো কিছু নয়-- বন্ধুরা সঙ্গে সঙ্গে বলবে বুইচি বুইচি জন্ম থেকেই এরকম।আমি জানি ওরা কেউ আমার কথা বিশ্বাস করেনা।আসল কথাটাই আপনাদের বলা হয়নি।একদিন খেলার মাঠ থেকে ফিরছি,আশিস একটা পাচিলের ধারে নর্দমায় হিসি করতে দাঁড়িয়ে গেল।যা হয় একজনকে দেখলে সবারই হিসি পেয়ে যায়।একে একে সবাই দাঁড়িয়ে পড়ি।হিসি প্রায় শেষ ধোন ধরে ঝাকুনি দিয়ে প্যাণ্টে ঢোকাতে যাব অমনি বঙ্কা ভুত দেখার মত চমকে উঠে বলল,দ্যাখ দ্যাখ শালার গজালখানা।

সেদিন থেকে প্রশ্ন কি করে করলি রে?মালিশ টালিশ করিস নাকি?যত বলি কোনো ওষুধ নয় জন্ম থেকেই--।কে শোনে কার কথা,আড়ালে আবডালে আমাকে বলে গজু।গজাল থেকে গজু।আমার আসল নাম মনোসিজ মজুমদার।কলকাতার সীমানায় সিথি অঞ্চলে এক পাড়ায় বছর দুয়েক হয়ে গেল।আগে থাকতাম চাকদায় ভাড়াবাড়ীতে,এখানে ফ্লাট কিনে এসেছি।নতুন এসেছি কারো সঙ্গে আলাপ নেই।কলেজে যাই আসি।আশিসদারা রকে বসে আড্ডা দিত যাতায়াতের পথে দেখতাম।রক পেরোতে গেলেই কানে আসতো,"উত্তম কুমার।"ঘুরে দাড়াতেই ওরা মুখ ফিরিয়ে নিজেদের মধ্যে আলাপে মশগুল হয়ে যেতো।দেখতে আমি সুদর্শন মাথায় একরাশ চুল সে জন্য সম্ভবত "উত্তম কুমার" বলে টিটকারি দিত।বেশ কয়েকদিন চলছিল এরকম।ভাবছি কিছু একটা করা দরকার।একদিন কলেজ থেকে ফিরছি পথে বঙ্কার সঙ্গে দেখা।আমাকে দেখে অন্যদিকে মুখ ফিরিয়ে নিল।আমি ডাকলাম,এই ভাই শোনো।
অবাক হবার ভান করে বঙ্কা বলল,আমাকে বলছেন?
--উত্তম কুমার কে?
--আমি কিছু বলিনি।আমাকে কেন বলছেন--।
--শোনো আমার নাম মনোসিজ।আপনার বন্ধুদের বলে দেবেন যদি এক বাপের ব্যাটা হয় যেন আমার নাম ধরে বলে?
তারপর দিন দুই কেটে গেছে একদিন রকের কাছে আসতেই ওরা আমাকে ঘিরে ধরল।
--আপনি আমাদের বাপ তুলেছেন কেন?আশিসদা জিজ্ঞেস করল।
--আমি কারো বাপ তুলিনি।বলেছি কেউ যদি এক বাপের ব্যাটা হয় আমাকে কিছু বললে যেন আমার নাম ধরে বলে।
--আপনাকে বলে কেন মনে হল?দিলীপ বলল।
দিলীপ নিজেকে একটু হিরো ভাবে।আমি বললাম,দ্যাখো ভাই আমিও ধান ছাড়িয়ে চাল দিয়ে ভাত খাই।বেশি বোঝাতে এসোনা।
--কেন কি করবেন?দিলীপ রুখে দাড়ালো।
--নাম ধরে বলো দ্যাখো কি করি।পাল্টা জবাব দিলাম।
মারামারি লাগে আরকি আশিসদা বলল,এই দিলীপ কি হচ্ছে কি?কিছু মনে করবেন না ভাই।কলেজ থেকে ফিরছেন?
--হ্যা কলেজ থেকে ফিরছি।
--কলেজ আর বাড়ী?মাঝে মাঝে আমাদের ঠেকে আসতে পারেন তো?
এভাবেই আমার এ পাড়ায় মেশা।আমিও রকের আড্ডার শরিক হয়ে গেলাম।ওদের মাধ্যমে পাড়ার অনেকের সঙ্গে আলাপ হল।তাতাইদা রবিদা এরা আমাদের সিনিয়ার।পাড়ার সবাই সবাইকে চেনে।তাতাইদার বউ ইলিনা বৌদি খুব মাই ডিয়ার। কম্পিউটার ইঞ্জিনীয়ার, অদ্ভুতভাবে আলাপ হয়েছিল।সকালে কলেজ যাই বিকেলে রকে আড্ডা কাটছিল বেশ।একদিন জোর বিতর্ক শুরু হল ফিল্ম নিয়ে।নবাগত জিৎ আর প্রসেনজিৎকে নিয়ে আলোচনা--কে বড় অভিনেতা।  আমি চুপচাপ শুনছি।তর্কের কোনো মাথা মুণ্ডূ নেই।রাস্তা দিয়ে লোকজন রকের দিকে তাকাতে তাকাতে যাচ্ছে।এমন সময় বঙ্কা বলল,শুভ তোর মাল আসছে।
একটু দূর থেকে একটি মেয়ে সালোয়ার কামিজ পরণে উদাসভাবে হাটতে হাটতে আসছে।শুভ বলল,ভদ্রভাবে কথা বলতে জানিস না?
--তবে কি লাভার বলবো?
--কেন তুই ওর নাম জানিস না?
--স্যরি বাবা ভুল হয়ে গেছে।তুই যা এসে গেছে।
মেয়েটি ততক্ষনে রক পেরিয়ে গেছে।শুভ দ্রুত দূরত্ব বাচিয়ে  মেয়েটির পিছু নেয়।পরে জানলাম পাড়ার বাইরে গিয়ে ওরা মিলিত হবে।
--বঙ্কা তুই একদিন ঝাড় খেয়ে যাবি।আশিস বকাবকি করল বঙ্কাকে।তুই শিউলিকে চিনিস না?
--বললাম তো ভুল হয়ে গেছে।
--ভুল হয়ে গেছে বললে হবে?আমি হলে এতক্ষনে ক্যালাকেলি শুরু হয়ে যেতো।চাদু বলল।
এদের প্রায় সবারই প্রেমিকা আছে।যার নেই সেও একটা মেয়েকে নিয়ে স্বপ্ন দেখে।আমাকে চুপ করে থাকতে দেখে বঙ্কা বলল,কিরে মনা তোর প্রেমিকা নেই?
লাজুক মুখে হাসলাম।বঙ্কা বলল,এমন মাগী পটানো চেহারা এখনো জোটাতে পারলি না?
-- দেখলে আশিসদা মুখের ভাষা শুনলে?মাগী পটানো কিরে?শঙ্কর বলল।
--এই জন্য তো ওর কপালে কেউ জোটেনি।আশিসদা বিজ্ঞের মত বলে।
--ইচ্ছে করলেই তুড়ি দিয়ে বঙ্কিম সাহার যে কোনো সময় প্রেমিকা জোটাতে সময় লাগবে না।
সবাই হো-হো করে হাসিতে ভেঙ্গে পড়ে।আমিও হাসি চাপতে পারিনা।

আমার চেহারা কেমন জানিনা তবে প্রেম আমার কপালে নেই।মেয়েদের সামনে কেমন আড়ষ্ট হয়ে যাই,ঘামতে থাকি।কোনো মেয়ে যদি লাজলজ্জার মাথা খেয়ে জোর জবরদস্তি আমার সঙ্গে প্রেম করে তাহলে অবশ্য আলাদা।কখন কি বলা উচিত বুঝতে পারলেও মুখ ফুটে সময় কালে বলতে পারিনা।চাকদহের একটা ঘটনার কথা মনে পড়ল। 

বাবা ভোরবেলা লরিতে মাল পত্তর নিয়ে চলে গেছে।খেয়ে দেয়ে মাকে নিয়ে বেরোচ্ছি,আমরা ট্রেনে যাব।বাবা দমদম স্টেশনে অপেক্ষা করবে।রিক্সায় যেতে যেতে দেখলাম দোতলার বারান্দায় দাঁড়িয়ে করুণ চোখে আমাকে দেখছে বেলি।জানিনা একে প্রেম বলে কিনা।পুরানো পাড়া ছেড়ে চলে যাচ্ছি আমার মনের অবস্থাও ভাল নয়।জ্ঞান  হবার পর থেকে যে পরিবেশে বড় হয়েছি রাতারাতি তা ছেড়ে চলে যে কি কষ্টের বলে বোঝাতে পারবো না। আমার জন্য পাড়া ছাড়তে হল, সঙ্গেদোষে আমি খারাপ হয়ে যাচ্ছি। কেলো বিশেরাও দূর থেকে অসহায় দৃষ্টি মেলে লক্ষ্য করছিল দেখেছি।মনে মনে বলি বিদায় তালপুকুর। 

বিশেদের সঙ্গে মিশলেও ওদের মত আমার কোনো নেশা নেই।আমি লেখাপড়া করি ভদ্রলোকের ছেলে সেজন্য কেলোরা আমাকে গুরু বলে সম্বোধন করে সমীহের  চোখে দেখে।বিজন চৌধুরী অঞ্চলের খ্যাতনামা এ্যাডভোকেট।প্রচুর আয় শুনেছি জজ হবার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন আয় কমে যাবার জন্য।ওর দুই ছেলে মেয়ে বড় প্রদোষদা ডাক্তারী পড়ে ছোট বেলি স্কুলে ওর নাম প্রজ্ঞা।

অভিধানে দেখেছি "প্রজ্ঞা" শব্দের অর্থ জ্ঞানী।কথাবার্তায় বেলি অন্য রকম।একদিন একটা মজার ঘটনার কথা বলি।বেলি স্কুল থেকে বন্ধুদের সঙ্গে ফিরছে।রাস্তার কটা চ্যাংড়া ছেলে পিছন থেকে বলছে,বেলি আয় একদান খেলি।পড়বি তো পড় একেবারে আমার সামনে।ছেলেটা কলার চেপে বললাম,আমার সঙ্গে একদান খ্যাল।

আকস্মিক আক্রমণে ছেলেটী হতচকিত,হাত জোড় করে বলল,ভুল হয়ে গেছে আর বলব না।

দূর থেকে বেলি আর ওর বন্ধুরা পিছন ফিরে দেখছে।নিজেকে বেশ হিরো-হিরো মনে হল।ছেলেটা বেশ ভয় পেয়ে গেছে।এই ঘটনার কয়েকদিন পর আমরা বটতলায় দাঁড়িয়ে আড্ডা দিচ্ছি।বিশে বলল,গুরু মনে হয় তোমাকে ডাকছে।

পিছন ফিরে দেখে রাস্তার ওপারে দাঁড়িয়ে বেলি।চোখাচুখি হতেই হাত নেড়ে ইশারা করে ডাকে।বুকের মধ্যে ধড়াস করে ওঠে আবার কি হল?আমি আসছি বলে রাস্তা পার হয়ে ওর কাছে যেতে বলল,ওদিকে চল কথা আছে।

বেলি হাটতে থাকে।আমি বিশেদের দিকে তাকিয়ে ওর পিছু পিছু হাটতে থাকি।পুচকে মেয়ে একটা গার্ডিয়ান সুলভ ভাব।একটা ফাকা জায়গায় গিয়ে বলল,বড় মস্তান হয়ে গেছিস?

--মস্তানীর কি করলাম?

--ঐ ছেলেগুলো আমাকে টণ্ট করেছে তাতে তোর এত জ্বালা কেন?

মনে পড়ল কদিন আগের কথা।যেচে কারও ভাল করা ঠিক নয়।

--কি রে আমি তোকে একটা কথা জিজ্ঞেস করছি।

--শুনছি তো।

--অন্যদিকে তাকিয়ে আছিস কেন?

--অন্যদিকে তাকালেও তোমাকে দেখতে পাচ্ছি।

বেলির মুখে হাসি ফোটে সাহস করে বললাম,ওরা অসভ্যতা করছিল তাই।

--কেলো বিশে এরা খুব সভ্য?

--ওদের কথা কেন আসছে?

--আমার দিকে তাকিয়ে কথা বল।জানিস তোর জন্য বন্ধুরা আমাকে ক্ষ্যাপাচ্ছিল।

--যা বাব্বা এতে ক্ষ্যাপাবার কি হল?

--তুই কি আমার লাভার?

আমার কান লাল হয়ে যায়,কিসের মধ্যে কি?

--ওদের সঙ্গ ত্যাগ না করলে প্রজ্ঞা চৌধুরীর কথা স্বপ্নেও ভাববি না।

--তোমার কথা শেষ হয়েছে?

--খুব তাড়া দেখছি,যা ভাগ।

দু-পা যেতেই পিছন থেকে ডাকে,এ্যাই শোন।

পিছন ফিরতে বলল,তোকে যা বললাম ওদের কিচ্ছু বলবি না।

উফস ঘাম দিয়ে জ্বর ছাড়লো।আডায় ফিরতে ওরা জিজ্ঞেস করল,কি বলছিল গুরু?

--ফালতু।

--গুরু উকিলবাবুর মেয়ের নজর তোমার উপর।বিশে চোখ মটকে বলল।

--কেন আমি কি করেছি?

--তুমি না গুরু--।

কেলোদের কোনো কথা বললাম না।জানতে পারলে আবার ধরবে।বিশের কথায় গুরুত্ব দিলাম না।কোথায় বিজন চৌধুরী আর কোথায় আমি? 

তাল্পুকুরের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে, কেলো বিশে প্রজ্ঞা সব ছেড়ে ছুড়ে চলে এসেছি।প্রথম প্রথম একটু কষ্ট হলেও নতুন বন্ধু বান্ধব নতুন পরিবেশের আড়ালে সব চাপা পড়ে গেছে।গাছের ডাল ছেটে দিলে আবার নতুন পাতায় ভরে যায় গাছের ডাল। 

 বাইরে থেকে খাবার এনেছে ইলিনা তাই রান্না ঘরে ঢোকেনি।তাতাই এলে মাইক্রোভেনে গরম করে নেবে।সোফায় হেলান দিয়ে একটা সিগারেট ধরালো।ব্যাঙ্ক থেকে সোজা বাড়ী আসবে না আড্ডা মেরে রাত করে ফেরার অভ্যেস।তাতাইয়ের ব্যাঙ্কে ইলিনার এ্যাকাউণ্ট ছিল সেই সূত্রে তাতাইয়ের সঙ্গে আলাপ।একটা ব্যাপারে তাতাই খুব সাহায্য করেছিল।আলাপ থেকে ঘনিষ্ঠতা।কিছুটা ইলিনার আগ্রহে ওদের বিয়ে হয়।তখন কি জানতো তাতাইয়ের ঐটা কতটুকু।অল্পেতে হাপিয়ে যায় তিন-চার মিনিটের মধ্যে বীর্যপাত হয়ে যায়। মুখে না বললেও ইলিনা বোঝে তাতাইয়ের মনে আক্ষেপ।পাচ বছর বিয়ে হয়েছে প্রায় প্রতিদিনই মিলিত হয় কিন্তু সন্তান না এলে কি করবে।ডাক্তার দেখাবার কথা বললেও এড়িয়ে যায়।চোদার সময় বলেছে কি ব্যাঙের মুতের দু-এক ফোটা পড়ে।সেজন্যই হয়তো ভাবে তারই দিকে খামতি। আসবার পথে গাড়ী থেকে দেখেছে রকে জমজমাটি আড্ডা।ওরা এলে বেশ সময় কেটে যায়।আশিস যা করেছে ইলিনার সেটা অস্বাভাবিক মনে হয়না।নিরাপদ পরিবেশ ওকে প্ররোচিত করেছে। সিগারেটের টুকরোটা জানলা দিয়ে বাইরে ফেলে বিছানায় চিত হয়ে মোবাইলে  teen mature sex লিখে সার্চ করতেই বেরিয়ে এল।
ছেলেটির ডিক দেখে ইলিনার চোখ চকচক করে ওঠে।মহিলার সোনায় মুখ রেখে চুষছে।গুদের মধ্যে শুরশুর করে ওঠে।তাতাইয়ের লিঙ্গ ইঞ্চি চারেক হবে।মহিলা দু-পা মেলে দিয়ে ছটফট করতে থাকে। ছেলেগুলোর লিঙ্গ দেখে অবাক হয়।সবারই বেশ বড়।রাত বাড়তে থাকে।বাইরে মনে হল কলিং বেল বাজল।ইলিনা ঘড়ি দেখল দশটার ঘর পেরিয়ে গেছে ঘড়ির কাটা।তাতাই ফিরল মনে হয়।তাতাইকে পর্ণ দেখার ব্যাপারটা গোপন করে গেছে।মোবাইল অফ করে উঠে দরজা খুলতে গেল।    
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আগে পড়িনি । বোধহয় নতুন গল্প ।
অনেক ধন্যবাদ ।
সাথে আছি ।
Like Reply
#3
বহুদিন পর আবার ফিরে এসেছেন দাদা। অসম্ভব সুন্দর হয়েছে।
Like Reply
#4
New suru korechen dekhe khub bhalo laglo.....apnar lekha porechi.......eta apnar anyo ekta golper plot r mato mone hoche anek ta.....wait korchi next update r jonyo
[+] 2 users Like raja05's post
Like Reply
#5
(02-08-2021, 03:59 AM)raja05 Wrote: New suru korechen dekhe khub bhalo laglo.....apnar lekha porechi.......eta apnar anyo ekta golper plot r mato mone hoche anek ta.....wait korchi next update r jonyo

সেই গল্পটার নাম বোধহয় "জীবনের অপর পৃষ্ঠা"।
সেখানে আড্ডা ছিল, বঙ্কা ছিল, শুভ ছিল । 
আর প্রজ্ঞার মতোই ছিল সোমলতা। 
খুব সুন্দর গল্প ছিল।
[+] 2 users Like buddy12's post
Like Reply
#6
Onak din pora apnaka palam....Thanks Fira asar jono
[+] 1 user Likes nightangle's post
Like Reply
#7
কামদেব দাদা অবশ্যই চটি সাহিত্যের এক দিকপাল, দাদার ফিরে আসাতে খুশি না হয়েই যায়না কেউ। আশা করছি দাদার নিকট হতে সুন্দর সাবলীল ভাষার এক গল্প।
[+] 3 users Like a-man's post
Like Reply
#8
।।২।।

বাস রাস্তা থেকে পাড়ায় ঢুকেছে রাস্তা।তারই পাশে আমাদের রক।বাস থেকে নেমে বাসায় ফিরতে গেলে আমাদের রকের সামনে দিয়ে ফিরতে হয়।আড্ডায় মশগুল থাকলেও নজর থাকে রাস্তায়।বাবা অফিস হতে এই পথে ফেরে।দূর থেকে দেখতে পেলেই দৌড় লাগাতাম বাড়ির দিকে।বাসায় ফিরে আমাকে না দেখলে তুলকালাম কাণ্ড।যে সময়ের কথা বলছি মারধোর না করলেও বাবাকে ভয় পেতাম যমের মত।এই শাসনের জন্য হয়তো  আমার মধ্যে তৈরী হয়ে থাকবে গোপনে সাধ মেটাবার প্রবণতা।সব কিছুরই ভাল মন্দ দুই দিক থাকে।নির্ভেজাল ভাল কিম্বা মন্দ কিছু হয়না।
সবারই প্রায় প্রেমিকা আছে বঙ্কা কাউকে জোটাতে পারেনি।একটু ভীরু প্রকৃতি দেখতে শুনতে তেমন নয়।বেটে খাটো দু কাধ উচু করে কুজো হয়ে চলে।সেই বঙ্কা একদিন এক কাণ্ড ঘটালো।কি কারণে কলেজ ছুটি ছিল সকাল থেকে জমে গেছে।বেলা গড়াতে গড়াতে কোথায় চলেছে সেদিকে খেয়াল নেই।কোথা থেকে ছুটে এল বঙ্কিম।থর থর করে কাপছে সারা গালে আচড়ের দাগ রক্ত ফুটে উঠেছে।নিমু শুভ পানের দোকান থেকে চুন এনে ক্ষতস্থানে লাগিয়ে দিল।অনেক জিজ্ঞাসার পর বলল,কল্পনা আচড়ে দিয়েছে।
একটা পুরানো আমলের দোতলা  বাড়ীর একতলায় ভাড়া থাকে বঙ্কিমরা।দোতলায় থাকে কল্পনারা।দোতলায় বাথরুম নেই।একতলায় উঠোনে টিনের চালার বাথরুম।উপর থেকে কল্পনা বাথরুম করতে এসেছিল বঙ্কিম নিজে ঠিক রাখতে না পেরে বাথরুমে ঢুকে জড়িয়ে ধরেছিল কল্পনাকে।আত্মরক্ষার জন্য কল্পনা আচড়ে কামড়ে বঙ্কিমের এই দশা করেছে।সবাই বঙ্কিমকে তিরস্কার করে।মনোসিজেরও খারাপ লাগে একটি মেয়ের সঙ্গে বঙ্কিমের এই আচরণ।বঙ্কিম চোরের মত চুপচাপ শুনছিল।আশিসদা যা না তাই বলছিল।এক সময় বঙ্কিম ক্ষেপে গিয়ে বলল,আশিসদা বেশি ঘাটিও না তুমি কি করেছিলে মনে নেই?
--কি করেছিলাম রে বোকাচোদা--।আশিসদা তেড়ে উঠতে সবাই ধরে ফেলে।
--নিজেদের মধ্যে কি আরম্ভ করলি?নিমু বলল।
--আমি করলাম?তোরা শুধু আমারটাই দেখলি?
--বেলা আশিসদার লাভার  ছিল কল্পনা তোর কে?
--তাহলে ফুটিয়ে দিল কেন?
--দ্যাখ ভাল হবে না বলছি--আমার মাথায় খুন চড়ে যাচ্ছে।আশিসদা আঙুল উচিয়ে বলল।  
অনেক বুঝিয়ে দুজনকে নিবৃত্ত করা হল।বঙ্কার মত নিরীহ ভীরু স্বভাবের ছেলে কিভাবে এরকম করল ভেবে অবাক লাগে।অনুমান করি কল্পনার উপর নজর ছিল অনেক দিন থেকে।রোজ দেখতে দেখতে এক সময় এমন হয় নিজেকে ধরে রাখতে পারেনি অগ্র পশ্চাত না ভেবে আক্রমন করেছিল।এখন মনে হল অনুতপ্ত বুঝতে পেরেছে কাজটা গর্হিত হয়েছে।ভাগ্যিস কল্পনা চিৎকার করেনি তাহলে জানাজানি হয়ে কেলেঙ্কারির একশেষ হত।এখন মিটেছে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।ঝগড়ার মধ্যে আশিসদার ব্যাপারটা জানতে পারল মনা।বেলাকে চেনে কয়েকবার দেখেছে কিন্তু আশিসদার সঙ্গে এক সময় সম্পর্ক ছিল জানত না। সেদিন দুপুরের আড্ডা ভঙ্গ হল।
ভেবেছিল ব্যাপারটা মিটে গেছে।ভাবনায় ভুল ছিল বুঝল সন্ধ্যবেলা।
বিকেল হতেই একে একে জড়ো হতে থাকে।বঙ্কিমও এসেছে,এখন কিছুটা স্বাভাবিক।মনা লক্ষ্য করে তাকে আড় চোখে দেখছে।সবে মাস দুয়েক এসে ব্যাপারটা জেনে গেল সেজন্য হয়তো লজ্জা পাচ্ছে।
শুভ ফিসফিসিয়ে জিজ্ঞেস করে,বঙ্কা তুই কি কিস করতে গেছিলি?
--ছাড়তো এসব ভাল লাগছে না।বঙ্কিম হেসে বলল।
নির্মল বলল,মেয়েরা সব দিতে পারে কিন্তু আত্মমর্যাদা বিকিয়ে নয়।
নিমুর কথাটা মনোসিজের ভাল লাগে।বঙ্কা এক লাফে এক কাদি ছুতে গেছিল।বঙ্কা বলে,কি যে হল শালা নিজেরই অবাক লাগছে।চিল্লামিল্লি করলে আমাদের বাড়ী ছাড়তে হতো।ভাবছি মওকা পেলে ক্ষমা চেয়ে নেবো।
--সাবধান শেষে উলটো বুঝলি রাম না হয়ে যায়।নিমু সতর্ক করে।
মনা ঘটনাটা নিয়ে মনে মনে নাড়াচাড়া করে।কল্পনা চিৎকার করে লোক জড়ো করেনি যা করার নিজেই করেছে তবে কি বঙ্কার প্রতি দুর্বলতা আছে?দুপুরের ব্যাপারটা আশিস ভুলতে পারেনি মুখ গোমড়া করে বসে আছে।"শান্ত নীড়" ফ্লাটের কাজ তখনো শেষ হয়নি।বেলাকে নিয়ে মাঝে মাঝে ঐ ফ্লাটে গিয়ে গল্প করত।বিয়ের কথা বিয়ের পর কেমন হবে তাদের জীবন নানা বিষয় নিয়ে আলোচনা হতো।এক-আধবার কিস করেছে।বেলা না-না করলেও রাগ করেনি।সেদিন কি যে হল,বেলা ওভাবে রিএ্যাক্ট করবে বুঝতে পারেনি।বিয়ের পর কি চুদতো না।এমন ভাব করল যেন সতীলক্ষী। ছোটোলোক জানোয়ার কিনা বলেছে।তারপর থেকে যোগাযোগ নেই।দেখা হলে এমনভাব করে যেন চেনেই না।
--কিগো আশিসদা একদম চুপচাপ?দিলীপ জিজ্ঞেস করল।
--না ভাবছি।
--সেদিন গাব্বুপিল করতে পারলে পার্টি তোমার সঙ্গে লেগে থাকতো।
--তুই এক গাব্বু পিল ছাড়া কিছু বুঝিস না?শুভ বলল।
মনা আড়চোখে দিলীপকে দেখে।ছেলেটা রাফ টাইপের,মেয়েদের প্রতি কোনো সমীহের ভাব নেই।সন্ধ্যে হবার মুখে ওরা উঠি-উঠি করছে এমন সময় জনা পাচেক ছেলে এসে ষণ্ডা গোছের একজন জিজ্ঞেস করে,বঙ্কা কে?  
--আমি।কি দরকার?
ছেলেটি রকে উঠে বঙ্কমের কলার চেপে বলল,বোকাচোদা তোর রস বের করছি।
হেচড়ে বঙ্কিমকে রাস্তায় টেনে নিয়ে যায়।বঙ্কার এই হেনস্থা দেখে মনার খুব খারাপ লাগে লাফিয়ে উঠে কাছে গিয়ে বলল,কলার ছাড়ুন।
দিলীপ ভাবে এবার মনাটা ক্যালানি খাবে,ওস্তাদি বেরিয়ে যাবে।সব বাপুজী কলোনীর ছেলে।
--কলার না ছাড়লে কি করবি?
--গুরু মালটা নতুন আমদানী মনে হচ্ছে।ওদের একজন বলল।
--আপনি কলার ছাড়বেন কিনা?
--ভজার পাঞ্জা কচ্ছপের কামড় যা ধরে তা ছাড়েনা।
মনে দু-হাতে ভজার হাত চেপে এমন মোচড় দিল হাত শিথিল হয়ে গেল।মনা বঙ্কিমকে বলল,তুই রকে গিয়ে বোস।
বঙ্কার চোখ ছানাবড়া শালা মনার সাহস আছে।আকস্মিক আক্রমণে ভজা হতবাক।কয়েকজন এগিয়ে আসতে ভজা তাদের বিরত করে।
মনা বলল,এবার বলুন বঙ্কা কি করেছে?
-- কি করেছে জানেন না?
দিলীপ রক থেকে নেমে মনার পাশে এসে দাড়ালো।মনা বলল,সেটাই তো জানতে চাইছি।
--ওর লভারকে ইঞ্ছাল্ট করেছে।কিরে সোমু বল না।
সোমু এগিয়ে এসে বলল,দেখুন ভাই আমি আপনাকে চিনিনা।বঙ্কা আজ যা করেছে আমি মুখে বলতে পারব না।
--আপনাকে বলতে হবেনা।আমি জানি বঙ্কা খুব অন্যায় করেছে আপনি বলুন বঙ্কাকে মারলে তার প্রতিকার হবে?আমি কথা দিচ্ছে বঙ্কা ভদ্রমহিলার কাছে গিয়ে পায়ে হাত দিয়ে ক্ষমা চেয়ে আসবে।  
--কিরে সোমু তাহলে হবে তো?ভজা বলল।
--ঠিক আছে তোরা সবাই যখন বলছিস--।
ভজা যাবার আগে দিলীপকে বলল,এ্যাই শোন।
দিলীপ একবার রকের দিকে চেয়ে এগিয়ে গেল।
ভজা জিজ্ঞেস করে,ছেলেটা কে রে?
--ওর নাম মনোসিজ মাস দুই-তিন শান্তনীড়ে এসেছে।আমার ফ্রেণ্ড।
আশিস বুঝতে পারে বঙ্কা ভুল জায়গায় ঢিল মেরেছে।বোকাচোদা জানে না কল্পনার লভার আছে।দু-ঘা দিলে ভাল হতো। 
দিলীপ ফিরে আসতে বঙ্কা জিজ্ঞেস করল,কি বলছিল রে?
--বলল মনা নতুন তাই কিছু বলেনি।
--কিছু বললে মনা ছেড়ে দিত?বঙ্কা বলল।
--শোন বঙ্কা তুই মহিলার কাছে ক্ষমা চেয়ে নিবি।মনা বলল।
--সে তোমায় বলতে হবে না।তুমি আজ যা দেখালে গুরু--।বঙ্কা বলল।
বঙ্কার মুখে গুরু শুনে অনেকদিন পর কেলোদের কথা মনে পড়ল।ওরা তাকে গুরু বলতো।
দূরে নজরে পড়ে বাবা আসছে।মনা লাফ দিয়ে নেমে বাসার দিকে ছূটলো।সবাই হতচকিত হলেও পরে বুঝতে পারে মনা বাবাকে দেখতে পেয়েছে।এক্টু আগে ভজাদের সামনে রুখে দাড়িয়েছিল যে মনা বাবার ভয়ে উর্ধশ্বাসে দৌড়ানো মনা যেন আলাদা।ওর বাবাকে দেখে মনে হয় ভদ্রলোক খুব শান্ত প্রকৃতি।
মনা চলে যেতে আসিস জিজ্ঞেস করে,দিলীপ ওদের চিনিস?
--হ্যা বাপুজী কলোনীতে থাকে।
--বেপাড়ার ছেলে আমাদের পাড়ার মাল পটাবে?ওর লাভারের নাম ক্কিই বলল যেন? 
--সোমনাথ।শুভ বলল।
--মাগীটা ডুবে ডুবে জল খায়।
--মাগী বলছো কেন?বঙ্কিম প্রতিবাদ করে।
--তোর গাড়ে এত কেন লাগছে?
--আশিসদা তুমি অনেক্ষন থেকে আলতু ফালতু বকছো কিন্তু--।
--যাহ শালা যার জন্য চুরি করি সেই বলে চোর!
--যা করার মনা করেছে তুমি কি করেছো?
-- এ্যাই বঙ্কা তোরা থামবি ছেড়ে  দাও আশিসদা ফালতু ঝামেলা করে কি হবে। 
নিমু গজগজ করে যখন ভজারা এসেছিল সাণ্টিং মেরে বসেছিল।চলে যাবার পর বাতেলা হচ্ছে।
Like Reply
#9
(01-08-2021, 09:18 PM)buddy12 Wrote: আগে পড়িনি । বোধহয় নতুন গল্প ।
অনেক ধন্যবাদ ।
সাথে আছি ।

হ্যা নতুন শুরু করলাম দেখা যাক কোথায় গিয়ে দাঁড়ায়।
[+] 4 users Like kumdev's post
Like Reply
#10
সুন্দর শুরু ! চালিয়ে যাও গুরু !
Like Reply
#11
বেশ ভালো লাগলো ❤❤❤
Like Reply
#12
(02-08-2021, 04:12 PM)kumdev Wrote: হ্যা নতুন শুরু করলাম দেখা যাক কোথায় গিয়ে দাঁড়ায়।

লেখেন দাদা। লেখেন। আর আমরা আস্বাদন করি।
Like Reply
#13
(02-08-2021, 04:12 PM)kumdev Wrote: হ্যা নতুন শুরু করলাম দেখা যাক কোথায় গিয়ে দাঁড়ায়।

খুুুুব সুন্দর শুরু।
আপনার লেখা কখনোই খারাপ হতে পারে না ।
Like Reply
#14
(02-08-2021, 12:30 PM)a-man Wrote: কামদেব দাদা অবশ্যই চটি সাহিত্যের এক দিকপাল, দাদার ফিরে আসাতে খুশি না হয়েই যায়না কেউ। আশা করছি দাদার নিকট হতে সুন্দর সাবলীল ভাষার এক গল্প।

ধন্যবাদ ভাই সঙ্গে থাকুন।চেষ্টা করব আশা পূরণের।
[+] 1 user Likes kumdev's post
Like Reply
#15
(02-08-2021, 08:51 PM)kumdev Wrote: ধন্যবাদ ভাই সঙ্গে থাকুন।চেষ্টা করব আশা পূরণের।

সে কি আর বলার প্রয়োজন আছে দাদা? চলতে থাকুন। আপনার গল্প পাঠককে চুম্বকের মত আকর্ষণ করবেই।
Like Reply
#16
Welcome boss.....❤️❤️


For starting a new journey
Like Reply
#17
বহু দিন পর এলাম
প্রিয় লেখককে পেলাম
রইল ভালবাসা,সেলাম।
[+] 3 users Like poka64's post
Like Reply
#18
(03-08-2021, 10:16 AM)poka64 Wrote: বহু দিন পর এলাম
প্রিয় লেখককে পেলাম
রইল ভালবাসা,সেলাম।

দাদা আপনাকে দেখে যে কি আনন্দ 
পেলাম বলে বোঝাতে পারব না ।
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#19
দাদার অন্যান্য উপন্যাসের নায়কের চেয়ে এই মনোসিজকে একটু ডাকাবুকো লাগছে। সামনে কি চমক রেখেছেন সে অপেক্ষায় রইলাম............. শুভকামনা রইল।
Like Reply
#20
(03-08-2021, 12:31 PM)buddy12 Wrote: দাদা আপনাকে দেখে যে কি আনন্দ 
পেলাম বলে বোঝাতে পারব না ।

আমারও খুুুুব ভালো লাগছে আপনাদেরকে   পেয়ে। Namaskar
[+] 1 user Likes poka64's post
Like Reply




Users browsing this thread: 4 Guest(s)