Thread Rating:
  • 18 Vote(s) - 2.56 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গরম মামী by codenamelove69
#1
গরম মামী





এম.. পাশ করে বাড়িতে বসে আছি. রোজগার বলতে খালি বিকেলে দুটো ছাত্র পড়াই. হঠাৎ করে একদিন কলকাতা থেকে আমার এক দুঃসম্পর্কের মামা মাকে ফোন করে খোঁজখবর নিতে গিয়ে জানতে পারল যে আমি চাকরি না পেয়ে বেকার হয়ে বাড়িতে বসে আছি আর হতাশায় ভুগছি. মামা মাকে প্রস্তাব দিল, "সাগর যখন কোনো কাজকর্ম করে না, তখন আমার কাছে পাঠিয়ে দে. আমাকে ব্যবসায় সাহায্য করবে. আমার একটা বিশ্বাসী লোক দরকার. সাগরকে বিশেষ কিছু করতে হবে না. খালি আমার কর্মচারীদের ওপর নজর রাখবে. আমি সবদিক একা সামলাই আর সেই সুযোগে অনেকে ফাঁকি মারে. সাগর এলে ওদের ফাঁকি মারা বন্ধ হয়ে যাবে. অফিস সামলালে আমিও ঠিক মত অন্য সব দিক দেখতে পারব. ব্যবসাটাকে বাড়াতে পারব."

মাও অমনি সানন্দে রাজি হয়ে গেল. উত্তম মামার কোনো ছেলে নেই, একটাই মেয়ে. বছর তিনেক আগে সে উচ্চমাধ্যমিক পাশ করার পর এক অনাবাসী ভারতীয়ের সাথে তিন মাস ইন্টারনেটে প্রেম করে, তারপর বিয়ে করেছে. এখন অ্যামেরিকায় থাকে. মা আমাকে ডেকে বলল, "তুই কলকাতায় চলে যা. উত্তমের কাছে গিয়ে থাক. ওকে ওর ব্যবসায় সাহায্য কর. জানিস তো ওর পরিবহনের ব্যবসা আছে. নতুন ব্যবসা. তবে মস্তবড়. প্রচুর লাভ. ওরা খুব বড়লোক. অগাধ টাকা. তোর কোনো কষ্ট হবে না. খুব যত্নে থাকবি."

পরদিন আমি কলকাতায় চলে এলাম. অনেকদিন বাদে উত্তম মামার বাড়িতে এলাম. শেষ এসেছিলাম মামাত বোনের বিয়েতে. সেই সময় এক সপ্তাহ কাটিয়ে গেছিলাম. তখন মামা চাকরি করত. আমি বাড়ি ফিরে যাবার মাস ছয়েক বাদেই শুনলাম মামা চাকরি থেকে স্বেচ্ছা অবসর গ্রহণ করে পরিবহনের ব্যবসা শুরু করেছে. এই আড়াই বছরে প্রচুর পয়সা রোজগার করেছে. মামারবাড়ি গিয়ে তাই আমার তাক লেগে গেল. একতলা বাড়িটা তিনতলা হয়ে গেছে. পুরোটাই মার্বেল ফ্লোরিং আর প্যারিস করা. জানলা-দরজা সব শেগুন কাঠের. বাইরেটাও দুধ সাদা রং করা. একতলায় তিনটে ঘর ছিল. তাদের মধ্যে দুটোকে ভেঙ্গে বড় একটা ড্রইংরুম করা হয়েছে. তৃতীয় ঘরটাকে গেস্টরুম করে দেওয়া হয়েছে. পাশের রান্নাঘর আর বাথরুমটাকে জোড়া দিয়ে একটা বিরাট বাথরুম করা হয়েছে. দোতলা আর তিনতলা পুরো নতুন. দোতলায় সামনের দিকে একটা টানা ঝুলবারান্দা. বারান্দা পেরোলেই দুটো বড় বড় বেডরুম. দুটোর সাথেই সংলগ্ন বাথরুম আছে. দোতলায় আর একটা ঘর আছে. সেটাকে মনে হয় রিডিংরুম হিসেবে ব্যবহার করা হয়. ঘরের ভেতরে একটা বড় বই রাখার আলমারি ছাড়াও একটা বিরাট মনিটার সমেত কম্পিউটার রাখা. দোতলায় একটা মস্তবড় রান্নাঘরও রয়েছে. তিনতলাটা একটু অদ্ভুত. প্রথমত প্রাচীর তুলে পুরোটা ঘেরা হয়নি. সামনের দিকে প্রায় বারো ফুটের মত জায়গা ছেড়ে রাখা হয়েছে. অবশ্য অনাচ্ছাদিত জায়গাটাকে তিনপাশে লোহার রেলিং দিয়ে ঘিরে রাখা হয়েছে. বাকি ছাদের তলায় সম্পূর্ণ জায়গাটাকেই একটা বিশাল বড় হলঘরে পরিণত করা হয়েছে. হলঘরের একদিকে রয়েছে বিশাল একটা এলসিডি টিভি আর একটা মিউসিক সিস্টেম, আর ঠিক তার বিপরীত দেওয়ালে দুটো গদিওয়ালা দামী বড় সোফা আর একই সেটের দুটো গদিওয়ালা বড় চেয়ার রাখা. মামারবাড়ির প্রতিটা ঘরে এসি লাগানো. এমনকি হলঘরটাও বাদ যায়নি. বিশাল বড় বলে ওটাতে তো দুটো এসি লাগানো রয়েছে. এছাড়াও উত্তম মামার দুটো ব্যক্তিগত গাড়ি আছে. দুটোই খুব দামী. একটা মামী ব্যবহার করে. মামী গাড়ি চালাতে পারে না বলে মামা একটা গাড়োয়ান রেখেছে. বাড়িতে তিন তিনটে চাকর. দুটো ঠিকে ঝি আর একটা দিনরাতের কাজের মেয়ে. গোটা বাড়িটা ধনাঢ্যতার আলোতে ঝলমল করছে. মামার এত রমরমা দেখে আমার মনটা ঈর্ষায় ভরে উঠলো. উত্তম মামা মাত্র দুটো বছর ব্যবসা করে এমন একটা পেল্লায় বাড়ি বানিয়ে ফেলল আর আমার বাবা সারাটা জীবন কেরানিগিরি করেও সরকারি অফিস-কোয়ার্টার থেকে বেরোতে পারল না.
[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মামারবাড়ি পৌঁছে প্রথমেই আমি মামার পা ছুঁয়ে প্রণাম করলাম. কলকাতা শহরে আজকাল ছোটদের কাছ থেকে প্রণাম পাওয়াটা বড় দুর্লভ. তাই মামা বেশ গদগদ স্বরে আমাকে স্বাগত জানাল. "আয়, আয়! ভেতরে ঢোক. ওসব প্রণাম-টোনাম পরে করবি. আগে একটু জিড়িয়ে নে. অনেকদিন বাদে এলি. বাড়িটা চিনতে কোনো কষ্ট হয়নি তো? কতদিন পর তোকে দেখলাম! কেমন আছিস তুই?"

"
আমি ভালো আছি মামা. তুমি কেমন আছো? তোমার ব্যবসা কেমন চলছে?"

"
ব্যবসা! সেই জন্যই তো তোকে ডেকে নিয়ে এলাম. ব্যবসাটাকে বাড়াতে চাই বুঝলি. কিন্তু গাড়ির ব্যবসাতে অনেক কাজ. সবসময় এটা-সেটা লেগেই থাকে. আমাকে চারদিক একা সামলাতে হয়. কিন্তু এত বড় একটা ব্যবসা কি আর একা সামলানো যায়? তুইই বল! তাই তো তোর মাকে বললাম যে তোকে পাঠিয়ে দিতে. তুই আমাকে একটু সাহায্য করবি. তেমন কোনো কষ্টকর কাজ না. শুধু আমার ফাঁকিবাজ কর্মচারিগুলোর ওপর নজরদারি রাখা, যাতে ওরা ফাঁকি মারতে না পারে. তুই ওদের ওপর নজর রাখলে আমি একটু নিশ্চিন্ত মনে ক্লায়েন্টদের সাথে কারবার করতে যেতে পারব. যেদিন ক্লায়েন্টদের সাথে আমার মিটিং থাকে, সেদিন আমার কর্মচারীরা কাজে বড় বেশি ঢিলে দেয়. তাতে ব্যবসার বড় ক্ষতি হয়. এবারে তুই এসে গেছিস. তুই এবার থেকে লক্ষ্য রাখবি যাতে ওরা আর এক মিনিটের জন্যও ফাঁকি দিতে না পারে. কি রে পারবি তো?"

"
হ্যাঁ মামা, খুব পারব. আর এমন কি শক্ত কাজ. তুমি নিশ্চিন্তে থাকো. তা মামা, মামী কই? মামীকে দেখছি না."

"
তোর মামী একটু বেরিয়েছে. সময় হয়ে এলো. এই এক্ষুনি এসে পরবে."
 
 
বলতে বলতেই মামী এসে পরল. মামীকে দেখে আমি হাঁ হয়ে গেলাম. বেশ মোটা হয়ে গেছে. অতিরিক্ত সুখে থাকার পরিচয়. মামী এমনিতেই খুব সুন্দরী. তার উপর গায়ের গত্তি দ্বিগুণ বেড়ে যাওয়ায় রূপ আরো খুলেছে. যৌন আবেদন প্রচুর পরিমাণে বেড়ে গেছে. মামীকে ভীষণ সেক্সি লাগছে. সাজসজ্জার ধরণধারণও অনেক পাল্টে ফেলেছে. শাড়ীই পরেছে, তবে ডিজাইনার. ব্লাউসটাও তাই. মামীর শাড়ীটা স্বচ্ছ ফিনফিনে. ফিনফিনে শাড়ীটার মধ্যে দিয়ে মামীর ধবধবে ফর্সা থলথলে চর্বিযুক্ত পেট, গভীর নাভি আর ভারী কোমর পরিষ্কার দেখা যাচ্ছে. মামীর ব্লাউসটাও বেশ পাতলা আর ছোট. তরমুজের মত বিশাল বড় বড় দুটো মাই ছোট ব্লাউসটার পাতলা কাপড় ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে. কাপড়টা এতই পাতলা যে ভেতরের বড় বড় বোটা দুটো পর্যন্ত হালকা বোঝা যাচ্ছে. মামীর ব্লাউসটা আবার ব্যাকলেস. তাই তার রেশমের মত মসৃণ পিঠটা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে রয়েছে. ব্লাউসের সরু সরু দুটো দড়ি খালি পিঠের উপর দিয়ে চলে গেছে. মামীর পাছাটা তার দুধের মতই প্রকাণ্ড, যেন উল্টোনো কলসি. দাবনা দুটো যেন মাংসের দুটো ঢিবি. দুই মাংসে ঠাসা দাবনার মাঝে স্বচ্ছ শাড়ীটা আংশিক আটকে গিয়ে পাছার খাঁজটাকেও অতি নিপুণভাবে ফুটিয়ে তুলেছে.
[+] 6 users Like ddey333's post
Like Reply
#3
মামীকে পুরো রাস্তার বেশ্যার মত দেখাচ্ছে. মামীর ছিনাল রূপ মামার ঝকঝকে তিনতলা বাড়ির থেকে অনেক বেশি আকর্ষনীয়. আমার জিভে জল চলে এলো. ভেবে পেলাম না মামীকে এমন পোশাকে বাইরে বেরোতে মামা কি করে অনুমতি দিল. মামাদের রকমসকম খুবই পাল্টে গেছে. ওরা অতিরিক্ত আধুনিক হয়ে উঠেছে. বুঝলাম বাড়িতে থাকতে হলে আমাকেও ওদের সাথে তালে তাল মিলিয়ে চলতে হবে. অতি তাড়াতাড়ি কলকাতার অত্যাধুনিক সংস্কৃতির সাথে মানিয়ে নিতে হবে. মামারা এখন সমাজের উঁচু মহলের বাসিন্দা. সেই উচ্চমহলে চলতে-ফিরতে হলে নিজেকে খুব দ্রুত ওদের উপযোগী করে তুলতে হবে.

মামী ঢুকতেই আমি হাসি মুখে প্রশ্ন করলাম, "কেমন আছো মামী? এত মুটিয়ে গেলে কিভাবে?"

"
আর বলিস না রে. গতবছর অ্যামেরিকা গেছিলাম. ওখানকার জল-হাওয়া এত ভালো, এতই তাজা, যে দুমাসেই মোটা হয়ে গেছি. তুই কেমন আছিস? তোকে দেখেও তো মনে হচ্ছে তুই বেশ ওয়েট পুট অন করেছিস."

"
বাড়িতে বসে থাকলে সবার গায়েই মাংস লেগে যায় মামী."

"
হিঃ হিঃ! তা ভালোই হয়েছে. ওয়েট গেন করে তোর চেহারাটা অনেক খুলেছে. তুই রেস্ট নে. আমি একটু গা ধুয়ে আসি."

মামী ঠিকই বলেছে. কলেজে পড়ার সময় থেকে আমি আবার খুব স্বাস্থ্য সচেতন হয়ে পরি. জিমে ভর্তি হই. একটা সময় নিয়মিত দু-তিনঘন্টা করে জিম করতাম. এখন রোজ যোগব্যায়াম করি - পাওয়ার যোগা. আজকাল যোগের এই নতুন ধরনটা খুব চলছে. তবে জিমের অভ্যাসটা ছাড়তে পারিনি. আমার কিছু লোহার সরঞ্জাম রয়েছে, বারবেল-ডাম্বেল জাতীয়. সেগুলো দিয়ে বাড়িতেই একটু বুক-হাত-পা মেরেনি. ওইসব মেরে মেরে আর পাওয়ার যোগা করে করে চেহারাটা বেশ শক্তপক্ত বানিয়ে ফেলেছি. যাকে বলে পুরোপুরি পেশীবহুল শরীর. মা মজা করে বলে দৈত্য. তবে মজার মধ্যে একটা চাপা গর্ববোধ লুকিয়ে আছে. এই দেহটাকে নিয়ে আমারও গর্ব কিছু কম নয়. এই বলিষ্ঠ দেহের জন্য এলাকার সকল মেয়ে-মহিলারা আমাকে খুব পছন্দ করে. শরীর বানানোর পর অনেকের সাথে আমি প্রেম করেছি. কয়েকজনের সাথে তো আমি রীতিমত শারীরিক সম্পর্কে জড়িয়ে পরি. আমার আবার রোগাসোগা কমবয়েসী মেয়ের থেকে মোটাসোটা থলথলে রসালো মাঝবয়েসী মহিলাই বেশি পছন্দ. আমার চটকে খাওয়ার স্বভাব. দুধ-পাছা ভারী না হলে আমার ঠিক চলে না.

পরদিন সকালে ঘুম থেকে উঠে সদ্য যোগ শেষ করে ফ্রি-হ্যান্ড শুরু করেছি, এমন সময় ঘরের দরজার দিকে আমার চোখ গেল. দেখি দরজায় ঠেঁশ দিয়ে দাঁড়িয়ে মামী মুগ্ধ চোখে আমার ব্যায়াম করা দেখছে. মামীর গায়ে শুধু সায়া-ব্লাউস. ডিম্বাকৃতির গভীর নাভিটার প্রায় ছয় ইঞ্চি নিচে খুব আলগা করে সায়াটা বাঁধা. মেদবহুল থলথলে পেটটা চোখের সামনে একদম খোলা ভাসছে. এদিকে ব্লাউসটার সামনের দিকে চতুষ্কোণে গভীরভাবে কাটা. প্রথম আর শেষ হুক দুটো খোলা. ফলে ব্লাউসের ফাঁকফোঁকর দিয়ে তরমুজ সাইজের বিশাল দুধ দুটোর অনেকখানি বেরিয়ে আছে. বুকের মাঝে বিরাট খাঁজটা চোখ টানছে. পাতলা কাপড়ের সায়া-ব্লাউস. তাই কাপড় ভেদ করে মামীর উর্বর ধনসম্পত্তিগুলোর হালকা আভাস পাওয়া যাচ্ছে.
[+] 6 users Like ddey333's post
Like Reply
#4
সকাল সকাল আমার ঘরের দরজায় অর্ধনগ্ন মামীকে দেখে আমি কয়েক সেকেন্ডের জন্য মেরে গেছিলাম. কিন্তু চট করে নিজেকে সামলে নিয়ে জিজ্ঞাসা করলাম, "আরে মামী, তুমি! কখন এলে? দেখতে পাইনি তো."

"
ঘুমটা হঠাৎ করে ভেঙ্গে গেল. এমনিতে আমি একটু বেলা করে উঠি. কিন্তু আজ কেন জানি না ঘুমটা ভেঙ্গে গেল. তারপর আর কিছুতেই ঘুমোতে পারলাম না. কিন্তু সকালে উঠে বেশ ভালোই লাগছে. বেশ একটা ফ্রেশনেশ ফিল করছি. সকালের সাইটটাও দেখছি খুবই অ্যাট্রাক্টিভ. এবার থেকে আমি সকালেই উঠব." বলে মামী মিটিমিটি হাসতে লাগলো.

আমার সন্দেহ হলো সকালবেলার সুন্দর দৃশ্যের কথাটা আমাকে লক্ষ্য করেই বলা হয়েছে. ইঙ্গিতটা যে আমি ধরে ফেলেছি সেটা মামীকে বুঝতে দিলাম না. ভালোমানুষের মত বললাম, "ঠিক বলেছো. সকালে উঠলে শরীর মন দুটোই বেশ তরতাজা থাকে."

"
সেটা তোকে দেখে বেশ বোঝা যায়. দারুণ বডি বানিয়েছিস. আমাকে কয়েকটা ব্যায়াম শিখিয়ে দে না. আমি তো খুব মোটা হয়ে গেছি. একটু ব্যায়াম করলে হয়ত কিছুটা ঝরবে."

এত সহজে আমার সেক্সি মামীর নধর শরীরটাকে এভাবে একান্তে পেয়ে যাব, সেটা কল্পনাও করতে পারিনি. গতরাতে মামীর স্বপ্ন দেখেছি. এখন ভোরে উঠেই মামীর দর্শন. তাও আবার এমন অর্ধপরিহিত অবস্থায়. এমন সোনার সুযোগ নষ্ট করার বান্দা আমি নই. সানন্দে রাজি হয়ে গেলাম. "ঠিক আছে শেখাবো. তুমি যখন শিখতে চাইছ, আমি না শিখিয়ে পারি."

আমার কথায় মামী খুশি হলো. "খুব ভালো! কিন্তু আমি তো সায়া-ব্লাউস পরে রয়েছি. অসুবিধে হবে না তো রে?"

"
আরে না, না! কোনো অসুবিধে হবে না. তা তুমি দরজার কাছে দাঁড়িয়ে আছো কেন? ভেতরে আসো."

মামী ঘরে এসে বিছানায় বসলো.

"
প্রথমে তোমাকে সহজ কিছু শেখাই. আমি তোমাকে পদ্মাসন করে দেখাচ্ছি. ভালো করে লক্ষ্য করবে. তারপর আমি যেমনটি করেছি, ঠিক তেমনটি করার চেষ্টা করবে. ঠিক আছে?"

"
ওকে."

আমি মেঝেতে বসে পদ্মাসন করে দেখালাম. "ঠিক করে দেখেছো তো কিভাবে করলাম?"

"
হ্যাঁ, দেখেছি."

"
তাহলে এবার তুমি চেষ্টা করো."
 
"আচ্ছা করছি."

মামী বিছানা থেকে নেমে আমার পাশে এসে মেঝেতে বসলো. দেখলাম গায়ের ব্লাউসটা সামনের মতই পিছনদিকেও চতুষ্কোণে মাত্রাতিরিক্ত কাটা. মামীর মাংসল মসৃণ পিঠটা প্রায় পুরোটাই উন্মুক্ত হয়ে রয়েছে. কেবল ব্লাউসের একফালি কাপড় আড়াআড়িভাবে পিঠের ঠিক মধ্যিখান দিয়ে চলে গেছে. বাকি সম্পূর্ণ পিঠটাই উলঙ্গ হয়ে পরে আছে. মেঝেতে বসে মামী পা নড়াচড়া করতে সুবিধা হবে বলে তার সায়াটা হাঁটুর অনেক উপরে টেনে তুলে ধবধবে ফর্সা থাইয়ের উপর জড়ো করে রাখলো. মামীর দুধ-সাদা মোটা মোটা পা দুটো প্রায় সম্পূর্ণ অনাবৃত হয়ে পরলো. মামীর পা দেখে আমার দেখে মনে হলো মুরগির ঠ্যাঙ্গের থেকেও দুটো খেতে অনেকবেশী সুস্বাদু হবে. মেঝেতে বসায় মামীর পেটের উপর চর্বির স্তরগুলো ফুলে আংশিক ফুলে উঠে পেটটাকে আরো বেশি প্রলোভনসঙ্কুল করে তুলল. মামী আমাকে নকল করে তার ডান পাটা বাঁ পায়ের ওপর রেখে বাঁ পাটা ডান পায়ের উপর রাখার চেষ্টা করলো. কিন্তু চার-পাঁচবার চেষ্টা করেও পারল না. মামীর পা দুটো অনেকবেশী মোটা. তার মোটা মোটা থাইয়ের আয়তন এত বেশি যে এক থাইয়ের উপর একটা পা রেখে অপর থাইয়ের উপর দ্বিতীয় পাটা তুলতে পারছে না. আরো চার-পাঁচবার চেষ্টা করার পর মামী আমার দিকে অসহায় দৃষ্টিতে তাকালো.
[+] 4 users Like ddey333's post
Like Reply
#5
আমি পাশে বসে বসে দেখছি মামী এরমধ্যেই খুব ঘেমে গেছে. ঘামে ভিজে মামীর ব্লাউসটা পুরো গায়ের সাথে সেঁটে বসেছে. দেখে মনে হচ্ছে যেন গায়ের চামড়া. এমনিতেই ব্লাউসের কাপড়টা পাতলা. তারপর ভিজে গিয়ে সেটা স্বচ্ছ হয়ে পরেছে. ব্লাউসটা থাকা, না থাকা এক হয়ে গেছে. ভেজা কাপড়ের ভিতর থেকে মামীর বিশাল তরমুজ দুটো বিরাট খাঁজ আর বড় বড় বোটা সমেত সম্পূর্ণ প্রকট হয়ে পরেছে. ঘামে ভিজে মামীর মসৃণ পিঠটা আরো বেশি চকচক করছে. চর্বিযুক্ত থলথলে পেটটার জেল্লাও কয়েক গুণ বেড়ে গেছে. মামীর মোটা মোটা হাত-পাগুলোও ঘেমে গিয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছে. দেখে আমার শরীর গরম হয়ে গেল. ধোনটা ধীরে ধীরে শক্ত হতে লাগলো. শর্টসের কাপড়ে ধাক্কা দিয়ে তাবু ফোলাতে আরম্ভ করলো. কিন্তু আমার মুখে কোনোকিছুর অভিব্যক্তি ফুটলো না. নিরুত্তাপভাবে মামীকে বললাম, "চেষ্টা চালিয়ে যাও. ঠিক পারবে."

মামী আবার চেষ্টা করলো. কিন্তু বৃথা চেষ্টা. মামী এবার তার ভারী শরীরটাকেও আর সিধে রাখতে পারল না. আসন করতে গিয়ে সামনের দিকে ঝুঁকে পরলো. এত পরিশ্রমের ফলে মামী দরদর করে ঘেমেই চলেছে. আমি আর অপেক্ষা করলাম না. সাহস করে সোজা হাত বাড়ালাম. মামীর খোলা পিঠে আমার বাঁ হাতটা রেখে বললাম, "শরীরটাকে সামনে ঝুঁকিয়ো না. আবার চেষ্টা করো."

"
তোর মত করে করার কত ট্রাই করছি. কিন্তু কিছুতেই করতে পারছি না. তুই প্লিস একটু হেল্প কর না."

"
ঠিক আছে. তুমি এমনি হাঁটু মুড়ে বসো. কিন্তু শরীর সিধে রাখবে. একদম ঝুঁকবে না. শরীরটাকে সোজা রাখাই এই ব্যায়ামে সবথেকে বেশি দরকার."

মামী হাঁটু ভাঁজ করে নিল. আমি আমার ডান হাতটা মামীর বাঁ কাঁধে রেখে মামীকে পিছনদিকে আলতো চাপ দিলাম, যাতে করে মামী তার দেহটাকে সোজা রাখতে পারে. মামীর পিঠেও আমার বাঁ হাতটা দিয়ে উল্টো দিকে চাপ দিলাম. কিন্তু মামী তার শরীরটাকে সোজা করার কোনো চেষ্টাই করলো না. উল্টে ইচ্ছে করে বাঁ দিক ঘেষে খানিকটা তেরছা হয়ে গেল. এতে হলো কি, মামীর ডান দিকের বিশাল দুধটা আমার চওড়া বুকের বাঁ দিকে থেকে গিয়ে পিষতে আরম্ভ করলো. দুধটা ভারী হলেও, ভীষণই নরম. শর্টসের তলায় আমার ধোনটা টনটন করে উঠলো. আমি হাতের চাপ আরো বাড়িয়ে দিলাম. প্রায় পাঁচ মিনিট ধরে এমনভাবে মামীর বিশাল দুধের নরম স্পর্শসুখ বুকেতে পেয়ে আমি ভিতর ভিতর দারুণ উত্তেজিত হয়ে পরলাম. মামীরও খুব ভালো লাগছে. তার মুখ থেকে এরমধ্যে একটা কথাও বেরোয়নি. কিন্তু এভাবে আর কতক্ষণ. আমি অধীর হয়ে উঠলাম.

"
কি হলো মামী? শরীরটাকে সোজা রাখতে কষ্ট হচ্ছে? আরো চেষ্টা করো."

"
তুই এক সাইডের কাঁধে চাপ দিচ্ছিস বলে শরীরটা বেঁকে যাচ্ছে. মাঝখান থেকে বুকে চাপ দে তাহলে আমার সুবিধে হবে." মামীর গলার স্বরে কপট রাগ থাকলেও দেখলাম তার মুখে চাপা দুষ্টু হাসি খেলা করছে. আমার বুঝতে অসুবিধা হলো না মামী আসলে কি চাইছে. আমিও সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করে সঙ্গে সঙ্গে আমার ডান হাতটা মামীর কাঁধ থেকে সরিয়ে তার দুধে রাখলাম. তারপর আস্তে আস্তে ঠেলা মারার মত করে মামীর দুধ টিপতে শুরু করে দিলাম. মামীর নরম দুধে আমার ডান হাতটা ডুবে ডুবে যেতে লাগলো. মামী আরামে চোখ বুজে ফেলেছে. আমার চমত্কার হাতের সুখ হচ্ছে. ধোনটা একদম ঠাটিয়ে গেছে. শর্টসে বড়সড় তাবু ফুলে উঠেছে. কিন্তু ভাগ্য পুরোপুরি সহায় হলো না. খুব বেশিক্ষণ মামীর মাই টেপার সুযোগ পেলাম না. দুই-তিন মিনিট বাদেই আচমকা পাশের বেডরুম থেকে খকখক শব্দ ভেসে এলো. মামা ঘুমের মধ্যে কাশছে. মামার কাশির আওয়াজ শুনে ধরা মামী তৎক্ষণাৎ ধড়মড় করে উঠে দাঁড়ালো. আমিও তার সাথে সাথে উঠে দাঁড়ালাম. ততক্ষণে মামী নিজেকে সামলে নিয়েছে. তার মুখে দুষ্টু হাসিটা ফিরে এসেছে.

"
আজ আর শিখতে পারব না. তোর মামা এক্ষুনি উঠে পরবে. উঠেই তাড়া লাগাবে. আজ তুই তো তোর মামার সাথে অফিস যাবি. আমি কাল আরো একটু সকাল সকাল উঠে তোর কাছে ব্যায়াম শিখতে আসবো. তুই কাল তাড়াতাড়ি উঠে পরিস." কথাটা বলে মামী তাড়াহুড়ো করে তার প্রকাণ্ড পাছাটা দোলাতে দোলাতে আমার ঘর ছেড়ে বেরিয়ে গেল. আমিও আর দেরী না করে আমার ঘরের সংলগ্ন বাথরুমে ঢুকে পরলাম. এখনি একটা ছোট্ট কাজ সাড়ার ভীষণ প্রয়োজন.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
বাথরুম থেকে স্নান-টান সেড়ে বেরোতে বেরোতে নয়টা বেজে গেল. চটপট নাস্তা করে উত্তম মামার সাথে অফিসে বেরিয়ে পরলাম. কাছেই অফিস. গাড়িতে মিনিট দশেক লাগলো. সত্যি সত্যি অফিসে আমাকে বিশেষ কিছুই করতে হলো না. কেবল ঘুরে ঘুরে অফিসের স্টাফেদের উপর নজর রাখা আর মাঝেমধ্যে টেলিফোন ধরা. আমি পরিবহনের কাজের কিছু জানি না. তাই ফোনগুলো শেষমেষ সব মামাকেই হস্তান্তরিত করে দিলাম. তবুও তাড়াহুড়োর মাঝে এক মিনিটের জন্য হলেও টেলিফোন ধরে মামার সময় কিছুটা বাঁচাতে লাগলাম. কাজকর্মে আমার স্বতস্ফূর্ততা দেখে মামা খুবই প্রভাবিত হলো. ভালো কাজের পুরস্কার হিসাবে আমাকে আজ কোনো ভালো রেস্তোরাঁয় ডিনার খাওয়াবে বলে কথা দিল.

বিকেলের দিকে চাপ কমে গেল. আমি আর মামা সন্ধ্যা সাতটার মধ্যে বাড়ি ফিরে এলাম. বাইরে ডিনার করার কথা মামা মামীকে আগেই জানিয়ে দিয়েছিল. আমরা গিয়ে দেখলাম মামী বেডরুমের দরজা ভিজিয়ে সাজছে. মামা বেডরুমে ঢুকে গেল. আমিও পোশাক বদলাতে নিজের ঘরে ঢুকে পরলাম. পোশাক পরিবর্তন করার আগে বাথরুমে গেলাম. বাথরুমে শাওয়ারের তলায় কিছুক্ষণ দাঁড়িয়ে শরীরটাকে একটু জুড়িয়ে নিলাম. তারপর একটা জিন্স আর টি-শার্ট গায়ে চড়িয়ে নিলাম. আমার জামাকাপড় পরতে বেশি সময় লাগে না. মামা-মামীর কিন্তু হয়নি. আমি স্টাডিরুমে গিয়ে কম্পিউটার খুলে ইন্টারনেট সার্ফ করতে লাগলাম. আধঘন্টা বাদে মামা-মামী দুজনেই একসাথে বেডরুম থেকে বেরোলো.

মামা কালো সুট-টাই পরেছে. যদিও মামা খুব হাসিখুসি মানুষ, কিন্তু সুট পরায় চেহারায় গাম্ভীর্য চলে এসেছে. বেশ একটা ভারিক্কি ভাব. কিন্তু আমার গুরুগম্ভীর মামাকে কেউ লক্ষ্যও করবে না. কারণ আমার সুন্দরী মামী. একটা গাঢ় নীল রঙের স্বচ্ছ সিফন ডিজাইনার শাড়ী পরেছে. সাথে মানানসই সামনের দিকে চৌকো করে গভীরভাবে কাটা ব্যাকলেস ডিজাইনার ব্লাউস. ভরাট বুকের মাঝে বিরাট খাঁজটা অনেকখানি বেরিয়ে রয়েছে. মামী শাড়ীটা সেই নাভির ছয় ইঞ্চি নিচে পরেছে. থলথলে লোভনীয় পেট আর রসালো কোমরটা সেই খোলা বের করা. মামী মুখে খুব করে মেকআপ ঘষেছে. চোখে মাসকারা, আই শ্যাডো আর আরো কি সব লাগিয়েছে. ঠোঁটে মেখেছে গ্লসি লিপস্টিক. পায়ে হাই-হিল ডিজাইনার জুতো. এক কথায় মামীকে দারুণ সেক্সি দেখাচ্ছে.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
আমার সকালবেলার কথা মনে পরে গেল. জিভটা আবার লকলক করে উঠলো. ধোনটা শক্ত হয়ে আসতে লাগলো. আমি চটপট নিজেকে সামলে নিলাম. এখন প্যান্ট ফুলে গেলে একটা কেলেঙ্কারী হবে. আর এমনিতেও আমি লক্ষ্য করেছি মামী যতই আজেবাজে খোলামেলা কাপড়-চোপড় পরুক আর সকালে এসে আমার হাতের মাই টেপন খাক, মামার সামনে কিন্তু সতী হয়ে থাকতেই পছন্দ করে. হয়ত সেই কারণে মামা মামীর উপর কোনো সন্দেহ করে না. তাকে এমন আলগা পোশাক-আসাকে বাইরে বেরোতে দেয়. তাই আমি জানি মামার সামনে মামীর রসালো শরীরটাকে হাতড়াবার সুযোগ খুব একটা পাবো না.

আমরা মামার গাড়িতে উঠে বসলাম. আমি মামার সঙ্গে সামনের সিটে বসলাম. মামী গিয়ে পিছনের সিটে একা বসলো. আমরা আসলে কোনো রেস্টুরেন্টে নয়, পার্ক স্ট্রিটে একটা নামকরা পাবে যাব. কলকাতার রাস্তাঘাট কোনকালেই খুব একটা ফাঁকা থাকে না. তাই সল্টলেক থেকে গাড়ি করে পার্ক স্ট্রিট পৌঁছতে আধঘন্টা লাগলো. পাবে পৌঁছেই মামা ড্রিঙ্কসের অর্ডার দিল. সাথে চাট হিসাবে চিকেন-তন্দুরি নিল. মামা-মামী দুজনেই ভালো মদ খায়. মামাকে তো ট্যাংকির সাথে তুলনা করা যায়. একঘন্টার মধ্যেই চার পেগ হুইস্কি খেয়ে নিল. এত তাড়াতাড়ি পেগ শেষ করতে আমি কাউকে কখনো দেখিনি. আমারও মদ খাওয়ার বদঅভ্যাস আছে. তবে আমি মামার মত অত দ্রুত খেতে পারি না. আমি মদ খাই ধীরেসুস্থে. মামীও আমার মতই আস্তে আস্তে মদ্যপান করে. তাই একঘন্টায় আমাদের মাত্র দুই পেগ শেষ হলো.

মামা যেমন তাড়াতাড়ি মদ খায়, তেমনি তার তাড়াতাড়ি নেশা চড়ে. তবে সাংঘাতিক কিছু চড়েনি. একঘন্টা বাদে সিটে বসে অল্প অল্প ঢুলতে লাগলো.

পাবের ঠিক মাঝামাঝি গোল করে একটা ছোট্ট নাচার জায়গা করা হয়েছে. সেখানে কিছু পুরুষ-মহিলারা নাচছে. মামীর সখ হলো সেও নাচবে. কিন্তু মামার মদ ছেড়ে ওঠার কোনো ইচ্ছে নেই. "আজ খুব খাটাখাটনি গেছে. শরীরটা ভীষণ টায়ার্ড. তুমি সাগরকে নিয়ে যাও. আমি এই বেশ ভালো আছি."

আমার মনটা উৎফুল্ল হয়ে উঠলো. ভেবেছিলাম আজ আর কিছু হবে না. কিন্তু মেঘ না চাইতেই জল. মামীর কোমর জড়িয়ে নাচার সোনার সুযোগ মামাই আমাকে করে দিচ্ছে. কিন্তু একটা সমস্যা আছে. আমি নাচতে জানি না. ন্যাকা ন্যাকা গলায় নিজের সমস্যার কথাটা জানালাম, "মামা, আমার নাচতে যেতে কোনো আপত্তি নেই. কিন্তু মুস্কিল হচ্ছে আমি কোনদিন নাচিনি."

আমার কথা শুনে মামা হাঃ হাঃ করে হেসে দিল. "আরে ওটা কোনো ব্যাপার না! এখানে কেউই তেমন নাচতে পারে না. তুই খালি কোমর দোলাবি. তাহলেই হবে."

এবার মামী বলে উঠলো, "তোর চিন্তা নেই. তোকে কেউ লক্ষ্য করবে না. সবাই নিজের ডান্স পার্টনার নিয়েই ব্যস্ত থাকে. অন্যরা কে কি করছে কিচ্ছু দেখে না. এমনিতেই জায়গাটা অন্ধকার. তুই তাই যা ইচ্ছে করতে পারিস."
মামীর কথার লুকোনো অর্থটা বুঝতে আমার অসুবিধা হলো না. তবে মামা কিছু ধরতে পারল না. সরল মনে আমাকে তার বউয়ের সাথে নাচতে পাঠিয়ে দিল. আমি আর মামীর ডান্সফ্লোরে গিয়ে নাচতে শুরু করে দিলাম. লক্ষ্য করলাম ডান্সফ্লোরে সত্যি সত্যি কেউ কারুর দিকে নজর দিচ্ছে না. সবাই আপন আপন সঙ্গীর সাথে নাচতে ব্যস্ত. ডান্সফ্লোরটা ভালই অন্ধকার. আমাদের সিটটা ডান্সফ্লোর থেকে বেশ দূরে. ওখান থেকে আমার ধীরে ধীরে মাতাল হতে থাকা মামা কোনোকিছু দেখতে পাবে বলে মনে হয় না. আমি আর মামী এমন সুবর্ণ সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে ছাড়লাম না.



 
[+] 3 users Like ddey333's post
Like Reply
#8
মামী একদম আমার গা ঘেষে নাচতে লাগলো. নাচতে নাচতে বারবার ইচ্ছেকৃত তার বিশাল তরমুজের মত মাই দুটো আমার প্রশস্ত বুকে ঘষে দিল. নরম দুধ দুটো আমার বুকে ঠেকিয়ে আমাকে উস্কাতে লাগলো. আমিও কম দামাল নই. নাচতে নাচতে দুই হাত গলিয়ে মামীর প্রকাণ্ড পাছাটা খামচে ধরে টিপে দিলাম. মামী চাপাস্বরে উঃ উঃ করে শীৎকার করে উঠলো. আরো কাছে সরে এসে একেবারে আমার গায়ের উপরেই উঠে এলো. আমার সুবিধাই হলো. আমি মনের সুখে মামীর পাছাটা চটকাতে লাগলাম. দুই হাতে পাছার দাবনা দুটোর নরম মাংস ইচ্ছেমত খাবলে খাবলে খেলাম. মামী সুখের চটে দুই হাতে আমাকে জাপটে ধরল. পাছা টিপতে টিপতে আমি আমার বাঁ হাতটা মামীর খোলা মাখনের মত মসৃণ পিঠে রাখলাম. ডান হাতে পাছাটা ডলতে ডলতে মামীর সারা পিঠে আমার বাঁ হাতটা বোলাতে আরম্ভ করলাম.

কিছুক্ষণ ধরে মামীর পিঠে হাত বুলিয়ে আর পাছা ডলার পর তার কানে ফিসফিস করে বললাম, "এবার ঘুরে গিয়ে আমার দিকে পিছন ফিরে নাচো."

অমনি মামী এক আদর্শ সহযোগীর মত আমার কথা অনুসারে ঘুরে গিয়ে পিছন ফিরে কোমর দোলাতে লাগলো. আমি এবার দুই হাত গলিয়ে মামীর বিশাল দুধ দুটোকে পিছন থেকে খামচে ধরলাম. দুধে হাত পরতেই মামী আরামে আহঃ করে শীৎকার করে উঠলো. আমি এক মুহুর্ত সময়ও নষ্ট না করে ব্লাউসের উপর দিয়ে মামীর মাই টিপতে শুরু করে দিলাম. সুখের চটে মামী তার ভারী দেহটার ভার পুরোপুরি আমার বলিষ্ঠ বুকের উপর ছেড়ে দিল. আমাদের নাচ সম্পূর্ণ বন্ধ হয়ে গেল. ডান্সফ্লোরে স্থির হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে মামী আমাকে দিয়ে মাই টেপাতে লাগলো. উত্তেজনার বশে আমার ধোনটা পুরো লোহার মত শক্ত হয়ে গিয়ে খাড়া হয়ে গেছে. জিন্সের উপর তাবু ফুলে উঠেছে. সেই তাবু গিয়ে শাড়ীর উপর দিয়ে মামীর পাছার খাঁজে ধাক্কা দিল. ব্যাপারটা অনুভব করতে মামীর এতটুকুও সময় লাগলো না. সে সঙ্গে সঙ্গে তার মোটা মোটা পা দুটো কিছুটা ফাঁক করে দিল. জিন্সের তলায় আমার ঠাটানো ধোনটা তখন শাড়ীর ফাঁকে ঢুকে পরে মামীর গুদের চেরায় গিয়ে ঠেকলো. আমিও সুযোগ পেয়ে জিন্সের উপর দিয়েই মামীর গুদের গোড়ায় আমার ধোনটাকে ধীরে ধীরে ঘষতে লাগলাম. তার দুধে-গুদে একসাথে টেপা আর ঘষা খেয়ে মামী সুখের সাগরে ভাসতে লাগলো. চাপাস্বরে গোঙাতে শুরু করে দিল.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
কিন্তু এভাবে বেশিক্ষণ ডান্সফ্লোরে এক জায়গায় দাঁড়িয়ে থাকা যায় না. আশেপাশের লোকজনের দৃষ্টি পরে যেতে পারে. তবে পরলেও যে খুব একটা ক্ষতি হবে বলে মনে হলো না. ডান্সফ্লোরে প্রায় সবাই দেখলাম নিজের নিজের পার্টনারের সাথে ঘনিষ্ঠভাবে নাচছে. তবে কেউই আমাদের মত এত নির্লজ্জভাবে বেলেল্লেপনা করছে না. তাই আমরা ঝুঁকি নিলাম না. সারা ডান্সফ্লোরটা ঘুরতে লাগলাম. মিনিট দশেক এক জায়গায় দাঁড়াই. দাঁড়িয়ে দাঁড়িয়ে মামীর মাই টিপি আর গুদে ধোন ঘষি. তারপর বেশিক্ষণ হয়ে গেলেই জায়গাটা ছেড়ে দিয়ে অন্য একটা জায়গায় গিয়ে দাঁড়িয়ে পরি. সেখানে মামীর দুধ চটকাই, গুদে ধোন ঠেকাই. আবার সেখানেও বেশিক্ষণ হলে পর আমরা অন্য কোথাও গিয়ে দাঁড়াই আর কুকর্ম করি. এভাবে প্রায় একঘন্টা ধরে আমি আর মামী সারা ডান্সফ্লোরটা ঘুরে ঘুরে বেহায়ামী করে গেলাম.

একঘন্টা বাদে আমরা আমাদের টেবিলে ফিরে গেলাম. গিয়ে দেখলাম মামা মাতাল হয়ে সিটে বসে ঢুলছে. আমাদের অনুপস্থিতির সুযোগ নিয়ে আরো ছয় পেগ মদ গলাধ্যকরণ করেছে. আমি আর মামী সিটে বসলাম. ডান্সফ্লোরে ভিড়ের মধ্যে এতক্ষণ ধরে হুটোপাটি করে দুজনেই বেশ ঘেমে গেছি. মামী এতক্ষণ ধরে আমার চটকানি খেয়ে কিছুটা হাঁফিয়ে গেছে. বড় বড় নিঃশ্বাস টানছে. দুজনেরই পিপাসা পেয়ে গেছিল. তাই আরো দুই পেগ মদ খাওয়া হলো. মামাও খেলো. এত মদ খেয়ে মামা প্রায় বেঁহুশ হয়ে পরলো. আমার চিন্তা হচ্ছিল যে এই অবস্থায় মামা তো গাড়ি চালাতে পারবে না. তাহলে বাড়ি যাব কিসে? মামীই মুস্কিল আসান করে দিল. "তোর মামা আর ড্রাইভ করার অবস্থায় নেই. ডিনারের পর ট্যাক্সি ধরতে হবে."

মামী চাইনিজ অর্ডার দিল. আমরা ধীরেসুস্থে খেয়েদেয়ে যখন পাব থেকে বেরোলাম তখন রাত এগারোটা বেজে গেছে. ট্যাক্সি পেতে সমস্যা হলো না. পাবের সামনেই একটা দাঁড়িয়ে ছিল. আমরা সেটাতে উঠে সাড়ে এগারোটা মধ্যেই বাড়ি চলে এলাম. দিনরাতের কাজের লোকটা এসে দরজা খুলে দিল. আমি আর ট্যাক্সিচালক মিলে ধরাধরি করে আমার বেঁহুশ মামাকে একতলার ড্রইংরুমের সোফাতে এনে শুয়ে দিলাম. সোফায় তার দেহটা রাখতেই মামা নাক ডাকতে আরম্ভ করলো. মামী ট্যাক্সিচালককে অশেষ ধন্যবাদের সাথে সাথে একশো টাকা বখশিস দিল. ট্যাক্সিচালক সেলাম জানিয়ে চলে গেল. মামী তার বরের দিকে করুণার দৃষ্টিতে তাকিয়ে আমাকে উদ্দেশ্য করে বলল, "আজকের রাতটা তোর মামা এই ঘরেই কাটাক বুঝলি. এই অবস্থায় ওকে আর দোতলায় তুলে কাজ নেই."

আমিও মামীর কথায় সায় দিলাম. "ঠিক বলেছো. আজ মামা এখানেই ঘুমোক. একটা তো রাতের ব্যাপার. এখন দোতলায় তুলতে গেলে মামার কাঁচা ঘুম ভেঙ্গে যেতে পারে."

"
চল তাহলে আমরা উপরে গিয়ে শুয়ে পরি. অনেক রাত হলো. তুই আজ আমার সাথেই শুয়ে পর. আমার একা একা শুলে আবার ঘুম আসে না. ভোর হলে তোর নিজের ঘরে চলে যাস."

মামীর কথা শুনে আনন্দে আমার মনটা নেচে উঠলো. আমার ধোনটা আবার টনটন করে উঠলো. মামীর পাশে শোবো. সারা রাত মামীর ওই ডবকা শরীরটাকে হাতড়াতে পারব. মামী আমাকে দিয়ে চোদাতে চায়. নিজের মামীর গুদে ধোন ঢোকাবার সুযোগ কজনের কপালে জোটে. নিজের ভাগ্যকেই বিশ্বাস করতে পারলাম না. আমার ধোনটা আবার ফুলে-ফেঁপে উঠতে শুরু করলো. কিন্তু কাজের লোকটার চোখে ধুলো দিতে হবে. মনের উৎফুল্লতা যথাসাধ্য চেপে নিরসকন্ঠে বললাম, "তুমি যখন চাইছ, তখন চলো একসাথেই শোয়া যাক. ঘুরেফিরে এসে একটু না ঘুমালে তোমার শরীর খারাপ হয়ে যেতে পারে. একা একা শুতে গিয়ে মিছিমিছি ঘুম নষ্ট করে লাভ নেই."

"
তাহলে চল. তোর মামা এখানে শান্তিতে ঘুমোক. আমরাও উপরে গিয়ে একটু রেস্ট নি. আমার খুব টায়ার্ড লাগছে. গাটা ভীষণ ম্যাজম্যাজ করছে."

"
চলো, আমি ঘরে গিয়ে তোমাকে ভালো করে ম্যাসাজ করে দিচ্ছি. ভালো করে ম্যাসাজ করলেই তোমার দেহের ম্যাজম্যাজ ভাব কেটে যাবে."

"
ঠিক বলেছিস. ম্যাসাজ করলেই শরীরটা ভালো লাগবে. তাহলে চল. আর দেরী করে কাজ নেই."

"
চলো."

অভিনয়টা নিপুণ হলো. দুর্ভাগ্যক্রমে যদি কাজের লোকটা বেডরুম থেকে কোনো শব্দ শুনতে পায়, তাহলে সে ভাববে আমি জোরে ম্যাসাজ করায় মামী বুঝি আর্তনাদ করছে. তার মনে তেমন কোনো সন্দেহ জাগবে না.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
poka64
 
নজর কাড়া পাছা মামীর
মন কেড়ছে মাই
তুলোর মত শরির খানা
গুদে মেলেনা ঠাই
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
ভালবেসে মামী আমায় মলতে দিল দুদ

আপেক্ষাতে আছি কখন চাটব ফোলা গুদ
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
(08-08-2021, 10:23 PM)ddey333 Wrote: ভালবেসে মামী আমায় মলতে দিল দুদ

আপেক্ষাতে আছি কখন চাটব ফোলা গুদ

আপনিও তো বেশ ভালোই কবিতা লিখতে পারেন  devil2 devil2 

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#13
(08-08-2021, 10:32 PM)Bichitravirya Wrote: আপনিও তো বেশ ভালোই কবিতা লিখতে পারেন  devil2 devil2 

❤❤❤

আরে না না কি যে বলো ভাই !!!

ওটাও পোকাদাই লিখেছিলেন .....


sex  
Like Reply
#14
বেডরুমে ঢুকে মামী ধপ করে বিছানায় দেহ ফেলে দিল. অশ্লীলভাবে দেহ ছড়িয়ে পা দুটোকে ফাঁক করে চিৎ হয়ে শুলো আর আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো. দরজায় খিল দিয়ে আমি ক্ষুধার্ত শিকারী কুকুরের মত মামীকে আক্রমণ করলাম. সজোরে এক টান মেরে মামীর গা থেকে তার গাঢ় নীল রঙের স্বচ্ছ শাড়ীটা খুলে ফেললাম. খুলতে গিয়ে শাড়ীটা কয়েক জায়গায় ছিঁড়ে গেল. আমি প্রচণ্ড উত্তেজিত হয়ে পরেছি. মাথায় রোখ চেপে গেছে. বিছানায় মামীর ডবকা দেহের উপর ঝাঁপিয়ে পরলাম. দুই হাতে মামীর ব্লাউসের দুদিক ধরে এক হ্যাঁচকা টানে পাতলা ব্লাউসটাকেও ফরফর করে ছিঁড়ে দিলাম. বিশাল বড় বড় দুধের ট্যাংকি দুটো বন্দি দশা ঘুঁচে যেতেই মাথা উঁচিয়ে দাঁড়ালো. দুধ দুটো মারাত্মকভাবে আদর খাওয়ার প্রত্যাশায় তিরতির করে কাঁপছে.

আমি মামীর বিশাল দুধে মুখ ডোবালাম. প্রথমে খাড়া শক্ত বোটা দুটোতে এক এক করে জিভ বুলোলাম. কুকুরেরা যেমনভাবে তাদের লম্বা জিভ বের করে চেটে চেটে খাওয়ার খায়, তেমন ভাবে মামীর বড় বড় বোটা দুটো চাটলাম. বোটা দুটো পুরো ভিজে গিয়ে ঘরের নিয়ন আলোয় চকচক করে উঠলো. আমি ঠোঁটের ফাঁকে একটা বোটা পুরে শিশুর মত চোঁ চোঁ করে চুষতে আরম্ভ করলাম. মামী তখন দারুণ সুখে আমার মাথার চুল দুই হাতে খামচে ধরল. আমার মুখটা দুধের উপর জোরসে চেপে ধরল. গোঙাতে শুরু করলো. কিছুক্ষণ ধরে মাইয়ের বোটা দুটোকে পাল্টাপাল্টি করে চষার পর মামীর দুই দুধের মাঝে বিরাট খাঁজটার উপর আমার মনোযোগ গেল.

আবার কুকুর হয়ে গেলাম. জিভ বের করে সমগ্র খাঁজটা ভালো করে চেটে চেটে খেতে লাগলাম. খাঁজটা চাটতে চাটতে দুই হাত দিয়ে মামীর দুধ দুটোকে ময়দা ঠাসা করতে লাগলাম. মাই টেপন খেয়ে মামীর গোঙানি এক পারদ চড়ে গেল. খাঁজ চাটা শেষ করে আমি সোজা মামীর নধর শরীর ধরে তার মেদবহুল পেটে আমার মুখ নামিয়ে আনলাম. গোটা থলথলে পেটটা জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটলাম. চাটতে চাটতে আলতো করে কামড়ে কামড়ে সমগ্র পেটটাকে খেলাম. মামীর সরস গভীর নাভিতে জিভটাকে ছুঁচালো করে ঢুকিয়ে দিলাম. নাভিতে জিভ ঢোকাতেই দারুণ সুখে মামীর ককানি আরো দুটো সুর চড়ে গেল. থলথলে পেটটা কেঁপে কেঁপে উঠে পেটের চর্বিগুলোতে যেন ছোট্ট ছোট্ট ঢেউ খেলিয়ে দিল.

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
মামীর গোঙানি আমাকেও ভয়ংকর উত্তেজিত করে তুলেছে. দুধ থেকে হাত সরিয়ে মামীর মাংসল কোমরটা খামচে ধরলাম. এক প্রবল টানে মামীর সায়াটা মাঝখান থেকে ছিঁড়ে একদম দু-ফাঁক করে দিলাম. ডান হাতটা সোজা সায়ার তলায় ঢুকিয়ে দিলাম আর মামীর গুদটা ঘাটতে শুরু করলাম. গুদে হাত পরতেই মামীর সারা শরীরটা ছটফট করে উঠলো. মামী সাপের মত হিসহিস করতে লাগলো. আমি যাতে গুদটা ভালো করে ঘাটতে পারি, সেই জন্য পা দুটোকে আরো ফাঁক করে দিল. আমিও মনের আনন্দে গুদটাকে ঘেটে চললাম. গুদের ফোলা ফোলা পাঁপড়ি দুটোতে জোরে জোরে হাত ঘষলাম. পাঁপড়ি দুটোকে ভালো করে ঘষার পর মামীর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম. মামীর গুদটা এখনো বেশ টাইট আছে. মামা মনে হয় মামীকে খুব বেশি চোদে না. গুদের ভিতরটা আগ্নেয়গিরি হয়ে রয়েছে. আমার আঙ্গুল দুটোতে যেন ছেঁকা খেলাম. মামীর রস কাটতে শুরু করেছে. গুদের ভিতরটা একদম জলজলে হয়ে আছে. আমি আঙ্গুল দিয়ে আস্তে আস্তে গুদটা খেঁচে দিতে লাগলাম. গুদ খেঁচা শুরু করতেই মামীর হিসহিসানী দ্বিগুণ বেড়ে গেল. তার প্রকাণ্ড পাছাটা থরথর করে কাঁপতে লাগলো.

দশ মিনিট ধরে গুদটাকে খিঁচে দেবার পর মামীর ডবকা দেহটা একবার সজোরে কেঁপে উঠলো আর সাথে সাথেই তার গুদের জল খসে গেল. আমিও তৎক্ষনাৎ মামীর ছেঁড়া সায়াটাকে দুই পাশে দুই হাতে ধরে জোরে জোরে দুটো টান মেরে সায়ার ফাঁকটা একদম হাঁ করে দিয়ে তার চমচমে গুদে মুখ দিলাম. এত দামী জিনিস নষ্ট হতে দেওয়া যায় না. জিভ দিয়ে চেটে চেটে গুদের রস খেতে আরম্ভ করলাম. মামী পরম সুখে ককিয়ে উঠলো. ককাতে ককাতে দুই হাতে আমার চুলের মুঠি খামচে ধরে আমার মাথাটা তার গুদের উপর একদম চেপে ধরল. আমিও মামীকে তৃপ্তি দিতে তৃপ্তিভরে মামীর গুদ চুষে চুষে খেতে লাগলাম আর মামী তীব্রস্বরে শীৎকার করে করে আমাকে উৎসাহ দিয়ে চলল.
 
যৌনসহবাসে আমি বরাবরই খুব চৌকস. এক নারীকে কিভাবে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যেতে হয় সেটা আমার বেশ ভালোই জানা আছে. মামীর টাইট গুদটা দেখেই বুঝে গেছিলাম যে এই গুদে খুব বেশি বাড়া ঢোকেনি. মামা মামীকে রোজ চোদে না. নিয়মিত চুদলে কোনো গুদ কখনো এতটা টাইট থাকে না. এখন মামীর তীব্র শীৎকার আমাকে জানিয়ে দিল যে মামা মামীর গুদটাকে খুব বেশি চষেও না. হয়ত বা কোনদিনই চষেনি. আমি এদিকে চমৎকার গুদ চুষতে পারি. চুষে চুষে মেয়েদের গুদের রস বের করে দেওয়া আমার কাছে বাঁ হাতের খেল. মামীরও গুদের জল খসিয়ে দিলাম. একবার নয় বারবার.
[+] 3 users Like ddey333's post
Like Reply
#16
Best story.... Please Continue
Like Reply
#17
আমি প্রায় আধঘন্টা ধরে মামীর গুদটাকে পেটভরে খেলাম. এই আধঘন্টায় মামী যে কতবার গুদের রস খসালো তার কোনো হিসাব নেই. আধঘন্টা বাদে আমি মামীর গুদ থেকে মুখ তুললাম. গুদের চারিদিকে রস লেগে গেছে. কিছুটা বিছানাতে পরে চাদর ভিজিয়ে দিয়েছে. মোটা মোটা থাই দুটোতেও রস লেগেছে. আমি জিভ দিয়ে চেটে চেটে সমগ্র জায়গাটা একদম পরিষ্কার করে দিলাম. তারপর উঠে দাঁড়ালাম. এবার আমার পালা. অনেকক্ষণ ধরে আমার ধোনটা উত্তেজনায় ফুলে-ফেঁপে আছে. টনটন করছে. ওটাকে আর অপেক্ষা করিয়ে রাখা ঠিক নয়. জিন্স আর জাঙ্গিয়া খুলতেই আমার কেউটে সাপটা লাফিয়ে উঠলো. ছোবল মেরে বিষ উগড়াবার জন্য সম্পূর্ণ তৈরী.

আমি আর সময় নষ্ট না করে সোজা মামীর গুদের মুখে আমার ধোনটা নিয়ে গিয়ে ঠেকালাম. তারপর দুই হাতে মামীর কোমরের দুই পাশটা চেপে ধরে আমার কোমরটাকে খানিকটা পিছিয়ে নিয়ে এসে নির্ভুল লক্ষ্যে এক পেল্লাই ঠাপ মারলাম. গুদটা রসে ভর্তি থাকায় গোটা বাড়াটা মামীর গুদ ফুঁড়ে গর্তের ভিতর হারিয়ে গেল. আমি কোনরকম তাড়াহুড়োর মধ্যে গেলাম না. এমন এক রসালো মহিলাকে চুদতে হলে আয়েশ করে ধীরেসুস্থে চোদা উচিত. আমি ছোট ছোট ঠাপ মেরে মামীকে ঢিমে তালে চুদতে শুরু করলাম. মামীর গুদের দেওয়ালে যেন ছোট্ট ছোট্ট দাঁত আছে. মামী গুদ দিয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরল. গুদের দেয়াল দিয়ে আমার ধোনটাকে কেউ এত শক্ত করে চেপে ধরেনি. মনে হলো যেন কোনো কুমারী মেয়েকে চুদছি. আমি ধীরেসুস্থে চোদায় মামীও অতিশয় আরাম পেল. আমি যাতে আরো গভীরে প্রবেশ করতে পারি, সেই জন্য তার পা দুটোকে যতটা পারল দুই দিকে ছড়িয়ে দিল. আমারও মামীর টাইট গুদখানা চুদতে পেরে ভীষণ সুখ হচ্ছিল. এমন চমচমে গুদ মারার মজাই আলাদা.

আমি শুধু গুদ চুষতেই নয়, গুদ মারতেও সমান দক্ষ. যেমন চমৎকার চুষি, তেমনি খাসা চুদি. ধ্রুপদী ভঙ্গিমায় মিনিট পাঁচেক একটানা চোদার পর তিরিশ সেকেন্ডের জন্য বিরতি নি. এতে হয় কি শরীর কখনো অত্যাধিক উত্তেজিত হয়ে উঠতে পারে না. শরীরের উপর কখনো নিয়ন্ত্রণ হারিয়ে যায় না. চট করে হাঁফ ধরে না. রাশ সবসময় আমার হাতে থাকে. ফল, অনেকক্ষণ ধরে চুদতে পারি. তাই আমি আধঘন্টা ধরে মামীর গুদ চষার পর, আবার আধঘন্টা ধরে তার গুদ মেরে মামীকে চরম সুখ দিতে সক্ষম হলাম. আধঘন্টা বাদে মামীর গুদের গভীরে একগাদা থকথকে সাদা ফ্যাদা ছেড়ে আমার ধোনটা গুদ থেকে বের করে নিলাম.

গুদ চষার মত চোদার সময়েও মামী সারাক্ষণ ধরে গলা ফাটিয়ে চিৎকার করে গেল. এত সুখ সহ্য করতে না পেরে বারবার গুদের জল খসালো. মামীর গুদে আমি ফ্যাদা ঢালার পর মামীর গুদের জল আর আমার বাড়ার রস মিলেমিশে একাকার হয়ে গেল. গুদে যেন রসের বন্যা বয়ে গেল. গুদ থেকে রস চুইয়ে পরে পরে বিছানার চাদরটাকে স্যাঁতসেঁতে করে দিল. আমার কেউটের ছোবল খেয়ে গুদটা কিছুটা ফুলেও উঠলো. বুঝলাম মামী বহুদিন বাদে চোদন খেলো.

[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
মামীর উপর আমার খানিকটা করুণাই হলো. এমন একটা রসালো ডবকা শরীর বেকার পরে পরে নষ্ট হচ্ছে. মামা মনে হয় খালি ব্যবসা নিয়েই ব্যস্ত থাকে. তার হাতে মামীকে চোদার সময় নেই. মামীর যা টসটসে শরীর, তাতে তাকে প্রতিদিন চোদা দরকার. এমনভাবে অভুক্ত থাকলে মামী পাগল হয়ে যাবে. সেটা কিছুতেই হতে দেওয়া যায় না. দরকার হলে মামীকে খুশি রাখার দায়িত্বটা আমাকেই নিজের কাঁধে তুলে নিতে হবে.

এদিকে একঘন্টার মধ্যে এতবার গুদের রস খসিয়ে মামী ক্লান্ত হয়ে নেতিয়ে পরেছে. তার নিঃশ্বাস ভারী হয়ে গেছে. পেটের মদ প্রভাব ফেলতে শুরু করে দিয়েছে. ধীরে ধীরে মামী ঘুমের কোলে ঢুলে পরলো. আমারও ঘুম পেয়ে গেছে. আমি বিছানায় মামীর পাশে শুয়ে পরলাম.
 
পরদিন ভোর হতে না হতেই আমি মামীর বেডরুম ছেড়ে আমার ঘরে চলে এলাম. ঘুম এলো না. তাই যোগব্যায়াম করতে আরম্ভ করলাম. গা ঘামাতে ঘামাতে কখন যে আটটা বেজে গেল টের পাইনি. মামার গলা খাকরানি শুনে দরজার দিকে চেয়ে দেখলাম আমার ঘরের দোরে মামা মুখটাকে কাঁচুমাঁচু করে দাঁড়িয়ে আছে. আমি তাকাতেই মামা আমতা আমতা করে বলল, "তুই উঠে গেছিস বাবা."

"
হ্যাঁ মামা, অনেকক্ষণ."

"
তা বেশ, বেশ. সকাল সকাল ওঠা ভালো. শরীরটা চনমনে থাকে."

"
হ্যাঁ মামা."

মামা কিছু একটা বলতে চায়. কিন্তু কিসের কারণে কথাটা বলতে তার বাঁধো বাঁধো ঠেকছে. আমি প্রশ্নালু চোখে মামার দিকে তাকালাম. মামা গলা খাঁকরে নিচুস্বরে বলল, "কালকে একটু বেশিই ড্রিঙ্ক করে ফেলেছিলাম. তোদের মনে হয় খুব প্রবলেমে পরতে হয়েছিল."

মামা গতকাল রাতের ঘটনার কথা জানতে চায়. গতকাল মদ খেয়ে বেঁহুশ হয়ে যাওয়ার জন্য হয়ত তার নিজেকে অপরাধী মনে হচ্ছে. আমার মনে হলো তাকে কিছুটা হালকা করে দেওয়া দরকার. এতে করে আমার লাভও আছে. তাকে ভরসা যোগালে মামা আমার উপর নির্ভর করা শুরু করবে. মাতালরা খুব চট করে অপরকে ভরসা করে. বাইরে থেকে যেমনই লাগুক, মামা আসলে কিছুটা দুর্বল চরিত্রের মানুষ. এমন একটা নরম লোক যে কি করে মাত্র আড়াই বছরের মধ্যে এত বড় একটা ব্যবসা গড়ে তুলতে পারে, সেটা আমার মাথায় ঢোকে না. আমি গতরাতেই ভেবে ফেলেছি যে নিশ্চিন্ত মনে যদি মামীকে ভোগ করতে হয়, তাহলে যেভাবেই হোক মামাকে হাত করতে হবে. একবার মামার আস্থাভাজন হয়ে উঠলে আমি সমস্ত সন্দেহের উর্ধ্বে থাকতে পারবো.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#19
এছাড়াও আমার একটা দ্বিতীয় অভিসন্ধি আছে. দুর্বল চরিত্রের লোকেরা খুব সহজেই পরের উপর অত্যন্ত নির্ভরশীল হয়ে পরে. বিশেষ করে লোকটা যখন পাঁড় মাতাল, তখন সে অতি সহজেই পরের মুখাপেক্ষী হয়ে ওঠে. একটু চাপে পরলেই পরের কাছে উদ্ধারের সন্ধান খোঁজে. একবার মামা আমার উপর নির্ভর করতে আরম্ভ করলে, তার আর আমাকে ছাড়া চলবে না. সব কাজেই আমার পরামর্শ নিতে চাইবে. মামার বিশ্বাসের সুযোগ নিয়ে তখন আমি যা ইচ্ছে তাই করতে পারব. রানী আর রাজত্ব দুটোই আমার কবজায় চলে আসবে. একদিকে মামীকে নিশ্চিন্তে ভোগ করতে পারবো আর অন্যদিকে মামার ব্যবসাটাকেও হাত করার সুযোগ থাকবে.

মামা যদি নিজেকে অপরাধী মনে করে মদ খাওয়া কমিয়ে দেয়, তাহলে আমি মুস্কিলে পরে যাব. আমার পরিকল্পনাটা পুরো জলে চলে যাবে. আমি বাঁধ বসাবার বন্দোবস্ত করলাম. গলায় এক বোতল মধু ঢেলে মামাকে আশ্বাস দিলাম, " কিছু নয় মামা. তুমি ফালতু টেনসন করছো. আমাদের কোনো কষ্টই হয়নি. শুধু তুমি গাড়ি চালাতে পারবে না বলে ট্যাক্সি করতে হয়েছিল. তবে পার্ক স্ট্রিটে ট্যাক্সি পেতে কোনো অসুবিধেই হয়নি. হাতের কাছেই দাঁড়িয়ে ছিল."

"
কিন্তু আমি তো মনে হয় ভালো করে হাঁটতেও পাচ্ছিলাম না. তোরা আমাকে বাড়ির ভিতর আনলি কিভাবে?"

"
আমি আনলাম. ট্যাক্সি থেকে তোমাকে তুলে সোজা একতলার ড্রইংরুমে এনে সোফাতে শুইয়ে দিয়েছিলাম."

"
বাপ রে! তোর গায়ে তো সাংঘাতিক জোর!"

"
কিছু নয় মামা. রোজ একটু ব্যায়াম করি তো. ভারী ভারী ওজন তলার অভ্যাস আছে. তাই তোমাকে সহজেই তুলতে পেরেছিলাম."

"
গুড গুড! ভেরি গুড!" মামা আমার দৈহিক শক্তির নমুনা শুনে বেশ খুশি হয়ে গেল. কিন্তু তার অস্বস্তিটা সম্পূর্ণ দূর হলো না. কারণ অবশ্যই মামী. মামা এবারে মামীর কথা তুলল. "তোর মামী নিশ্চই খুব রেগে গেছিল."

মামা নিজের অজান্তে আমার হাতে ব্রম্ভাস্ত্র তুলে দিল. আমি এর অপেক্ষাতেই ছিলাম. মামীর কথা তুলতেই আমি মামার দিকে তাকিয়ে দাঁত বের করে হাসলাম. "তুমি মিছে চিন্তা করছো মামা. মামী কিছুটা রেগে গেছিল বটে. কিন্তু আমি সামলে দিয়েছি. আমি মামীকে বলেছি যে মামা অসম্ভব খাটাখাটনি করে, তাই একটু বেশি খায়. এত খাটার পর যে কেউ দু-পাত্তর বেশি চড়িয়ে ফেলবে. তার উপর আমরা নাচতে চলে গেছিলাম আর মামা একা বসে বসে বোর হচ্ছিল. তাই একটু বেশি খেয়ে ফেলেছে. মামী খুব বুদ্ধিমতি. আমার কথা বুঝেছে. তোমার উপর একদম রাগ করে নেই."

মামার সন্দেহ তবু গেল না. "তুই সত্যি বলছিস?"

আমি এবারে গলায় দৃঢ়তা এনে বললাম, "তোমাকে শুধু-শুধু মিথ্যে বলতে যাব কেন? তোমাকে মিথ্যে বললে ভগবান আমার উপর চোটে যাবেন. আমি আজ তোমাকে বলছি মামা, আমি তোমাকে ভীষণ শ্রদ্ধা করি. তুমি কত বড় পরোপকারী মানুষ. আমাকে নিজের বাড়িতে নিয়ে এসে ব্যবসাতে ঢুকিয়েছো. বেকার ভাগ্নেকে একটা কাজ দিয়েছো. তোমার মত মানুষ আজকাল আর দেখা যায় না. তুমি মহান. তোমার বিশ্বাস যে ভাঙ্গবে সে নরকেও স্থান পাবে না. তোমাকে যে ঠকাবে সে সবার ঘেন্নার পাত্র হবে. আমি কারুর ঘৃনা পেতে চাই না. আমি শুধু তোমার ভালবাসা পেতে চাই. ভগবানের কাছে শুধু এতটুকুই আমার প্রার্থনা, যেন তোমার বিশ্বাসের সম্মান আমি চিরদিন রাখতে পারি." বলতে বলতে এমন ভাব করলাম যেন আমার গলা ধরে আসছে.

[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
আমার অভিনয় এতটাই নিখুঁত হলো যে মামা বিচলিত হয়ে উঠলো. "আচ্ছা, আচ্ছা, ঠিক আছে. তুই আমাকে এত সম্মান করিস জেনে আমি খুব খুশি হলাম. তুই তাড়াতাড়ি তৈরী হয়ে নে. আজ একটা জরুরি ক্লায়েন্ট মিটিং আছে. ভাবছি তোকে সঙ্গে নিয়ে যাবো. তুই ব্যবসা সম্পর্কে অনেককিছু শিখতে পারবি. তুই ভালো করে ব্যবসাটা জেনে গেলে তোর উপর কিছুটা দায়িত্ব চাপিয়ে আমি একটু হালকা হতে চাই. কি রে, মামার ঘাড়ের বোঝাটা কিছু কম করে দিতে পারবি না?"

মামার কথায় আমার মনটা খুশ হয়ে গেল. এরমধ্যেই আমার পরিকল্পনাটা সফল হতে শুরু করেছে. আমি উৎসাহের সাথে বললাম, "খুব পারবো মামা. তুমি শেখালে আমি সবকিছু শিখে ফেলবো."
 
মামা চলে যাওয়ার পর আমি বাথরুমে ঢুকে চটপট স্নান সেড়ে ফেললাম. ব্রেকফাস্ট করতে খাওয়ার টেবিলে গিয়ে দেখি মামী ঘুম থেকে উঠে পরেছে. গায়ে একটা পাতলা হলুদ ম্যাক্সি পরেছে. মামীকে দেখে বোঝা যাচ্ছে না যে গতকাল রাতে মামী পরমানন্দে আমার কাছে এক ঘন্টা ধরে চোদন খেয়েছে. গতরাতের সেই ছিনাল ভাবখানা আজ সকালে উধাও. এখন মামীর মুখ-চোখ একদম স্বাভাবিক. আমাকে দেখে মিটিমিটি হাসলো. আমিও দাঁত বের করে একটু হেসে দিলাম. এই বাড়িতে খাওয়ার সময় কেউ বিশেষ কথা বলে না. আমি চুপচাপ ব্রেকফাস্ট শেষ করে মামার সাথে বেরিয়ে পরলাম.

ক্লায়েন্ট মিটিংটা বড় লম্বা টানলো. শেষ হতে হতে সন্ধ্যে গড়িয়ে গেল. মিটিং মাত্রই খুব বিরক্তিকর হয়. সুতরাং এত লম্বা একটা মিটিং সেড়ে আমি আর মামা দুজনেই কিছুটা বেদম হয়ে পরলাম. তবে মিটিং শেষে আমাদের একটা বড় ফায়দা হলো. ক্লায়েন্ট কথা দিল যে একটা নতুন ডিল সই করা হবে. নতুন ডিল হলে আমাদের লাভের পরিমান বেশ কিছুটা বেড়ে যাবে. মামা উৎফুল্ল হয়ে আমাকে বলল, "এমন একটা ভালো ডিল করার পর একটু সেলিব্রেট করা উচিত. চল আজ আজকেও ডিনারটা বাইরেই সাড়ি."

মামা মামীকে ফোন করে পার্ক স্ট্রিটে আসতে বলে দিল. ডিলের কথাটা বলে পার্ক স্ট্রিটের এক বড় চাইনিজ রেস্টুরেন্টে ডিনার করার পরিকল্পনাটা মামীকে জানিয়ে দিল. আমরা পার্ক স্ট্রিটে পৌঁছনোর মিনিট দশেক বাদে মামীও চলে এলো. গতকালের মত আজও একই রকম সিফনের স্বচ্ছ শাড়ী আর ব্যাকলেস ব্লাউস পরে এসেছে. শুধু কাপড়ের রংটা গাঢ় নীলের বদলে গাঢ় সবুজ. আমরা তিনজনে চাইনিজ খেতে রেস্টুরেন্টে ঢুকলাম. মামা জাত মাতাল. ডিনারে চিকেন চাউমিন, চিলি চিকেন আর সেচওয়ান চিকেনের সাথে সাথে এক বোতল শ্যাম্পেনের অর্ডার দিয়ে দিল. হেঃ হেঃ করে হাসতে হাসতে বলল, "শ্যাম্পেন ছাড়া কি আর সেলিব্রেসন হয়."

গতদিনের মত আজকেও মামা খাবারের থেকে মদই বেশি খেলো. শ্যাম্পেনের অতবড় বোতলটা প্রায় একাই শেষ করে দিল. আমি আর মামী খালি দুই পেগ করে গলায় ঢাললাম. দেড় ঘন্টা বাদে যখন ডিনার শেষ করে আমরা টেবিল ছেড়ে উঠলাম, তখন মামা আবার হুঁশ হারিয়ে ফেলেছে. আমাদের আবার ট্যাক্সি ধরতে হলো.
[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)