Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery যৌনসুখের “খেয়া” পারাপার By naughtyboy69
#1
 আমি তখনও কোলকাতায় । প্রতিদনের ন্যায়, অফিস করে যাচ্ছি । আর সুযোগ পেলেই আমার কাজের মেয়ে চম্পাকে নির্মম ভাবে চুদে চলেছি । সপ্তাহে তিন দিন তো বটেই, কোনো কোনো সপ্তাহে তো পাঁচ দিনও হয়ে যায় । স্বামী কাছে না থাকায় চম্পাও আমার চোদন খেতে সব সময় রেডি হয়ে থাকে । যেদিন আমার চোদন ও খেতে পায় না, সেদিন ওর মনটা চরম আনচান করে । তাই ওর কষ্ট দূর করতে সুযোগ পেলেই মাগীটাকে রেগুলার চুদি । কিন্তু ওই যে বলেছিলাম, কোলকাতার কোনো হাই-ফাই সোসাইটির মালকে চোদার জন্য মনে মনে ছট্ফট্ করছি, সেই জ্বালা কিন্তু এখনও আছে । সেই জ্বালা নিয়েই আমার দিনপাত হচ্ছে তখন । এভাবেই কেটে গেল আরোও দুটো মাস । কিন্তু আমার কপাল একদিন চক্চক্ করে উঠল । আমার স্বপ্ন বাস্তবে রূপায়িত হওয়ার একটা হাতছানি আমাকে ব্যকুল করে তুলল ।

সে দিনই শুরু হল আমার নতুন অভিজ্ঞতা । সে দিন অফিস থেকে একটু আগেই, মানে সন্ধ্যা সাড়ে সাতটাতেই বেরিয়ে পড়লাম । পথে একটা হাই-ফাই রেস্ট্যুরেন্টে ঢুকলাম । ওয়াশ রুমে গিয়ে আগে একটু ফ্রেশ হয়ে নিলাম । তারপর এক কোনের একটা ফাঁকা টেবিলে বসে পড়লাম । আর কোনো টেবিল কিন্তু ফাঁকা ছিল না ওখানে । আমি একটা অর্ডার দিয়ে বসে আছি । একটু পরে আমার অর্ডারটা টেবিলে দিয়ে গেল একটা ওয়েটার । আমি নিজের মনে আমার বার্গারটা দেখছি । তারপর ওটাকে মুখে পুরতে যাব এমন সময় একটা মিষ্টি গলা কথা বলে উঠল….
“মে আই সিট হেয়ার…?”
আমি মাথা তুলে তাকাতেই আমার চোখ দুটো হা হয়ে গেল । একটা অত্যন্ত হাই-ফাই সোসাইটি মহিলা আমার সামনে দাঁড়িয়ে । বয়স ৩২-এর আসেপাশে হবে । বেশ লম্বা । হরিনের ন্যায় টানা টানা চোখের উপরে অত্যন্ত সুন্দর রূপে প্লাক করা মিসমিসে কালো একজোড়া ভুরু, মাঝ-পিঠ পর্যন্ত লম্বা ঘন কালো চকচকে চুল, মাঝে সিঁথিতে ছোট্ট করে লাগানো পেন্টের সিঁদুর, উঁচু নাকে স্ফটিকের মত জ্বলতে থাকা একটা নথনি, কানে লতির সঙ্গে সেঁটে থাকা এ্যান্টিক ডিজ়াইনের দুল, ঠোঁটে গাঢ় খয়েরি রঙের লিপস্টিক আর ঠোঁটে স্মিত হাসি মাখিয়ে সেই মহিলা আমার মনের লোলুপ স্বপ্নকে হাওয়া দিতে লাগল । হাঁ করে ওর দিকে আমি তাকিয়ে আছি । ওর চেহারাটা থেকে নিচে আমার চোখ তখনও যায়নি । সে আবার বলল…
“হ্যালোওওওও…!!! মে আই সিট হেয়ার…?”
ওর এবারের কথায় সম্বিত্ ফিরে পেয়ে বললাম….
“ওহ্ সিওর হোয়াই নট্…? আ’ম সরি…! প্লীজ় বী সিটেড ।”
 
সে এবার চেয়ারে বসে পড়ল । এতক্ষণে ওর শরীরের দিকে আমি তাকালাম । উপরে ডীপ স্কাই ব্লু রঙের একটা কুর্তি পরে আছে । তবে গায়ের রংটা একটু চাপা, ওই যে বলে উজ্জ্বল শ্যামবর্ণা…! তবে ত্বকে একটা উজ্জ্বল দ্যুতি, জৌলুস মেশানো তার চামড়া বেশ আকর্ষনীয় । হাতের আঙ্গুল গুলো লম্বা লম্বা, দুই হাতের দশটা আঙ্গুলেই নখ রাখা আছে, তাতে ডীপ খয়েরী রঙের নেল পালিশ লাগানো । হাত দুটো দেখতেই মনটা যেন ভরে গেল । ওর কুর্তিটা একটু ডীপ নেক হওয়ার কারনে ওর ক্লীভেজটা পরিস্কার দেখা যাচ্ছিল । ক্লীভেজটাই যা গভীর লাগছিল তাতে ওর দুদ দুটো মোটা হবে সিওর হয়ে গেলাম । তবুও ওর অজান্তে ওর কুর্তির উপর থেকেই ওর দুদ দুটোকে চোখ দিয়ে মাপতে লাগলাম । আমার অনুমান, ৩৬ সি কাপ তো হবেই । অথচ শরীরে সেরকম মেদ ছিল না । দেখেই বোঝা যায়, বেশ হেল্থ কনসাস । বলতে গেলে প্রায় কমপ্লীট বিউটি । ততক্ষনে সে চেয়ারে বসে পড়েছে বলে ওর পাছাটা মাপার সুযোগ পেলাম না ।
ওয়টার আসা মাত্র সে অর্ডার দিল, “ওয়ান বার্গার উইথ স্যস…”
আমি খাওয়া থামিয়ে বললাম… “আপনিও বার্গার…!”
“ইয়েস্, আই জাস্ট লাভ ইটিং বার্গার । দুজনের পছন্দে কত মিল তাই না…!”
আমি ওর কথা শুনে একটু চমকে গেলাম । যেন আমাকে কত দিন ধরে চেনে আমাকে…! আমি মুচকি হাসি দিয়ে বললাম… “ওহ্ ইয়াহ্… দ্যাটস্ ট্রূ…!” খাওয়ার পরে ওয়েটারকে ডেকে ও দুটো বার্গারেরই পয়সা দিতে লাগল । আমি ওকে থামিয়ে দিয়ে বললাম…
“এক্সকিউজ় মী…! আপনি কেন আমার বার্গারের দাম দিচ্ছেন…? আপনি আমাকে চেনেন না, আমিও আপনাকে চিনি না । তাহলে এই বদান্যতা কেন…? না, আমার বিল আমিই দেব…!”
“বাআআব্বাহ্… বেশ, দিন তাহলে । মাত্র ১০০ টা তো টাকা । আমি দিলে বুঝি আপনি ছোটো হয়ে যেতেন…? আর তাছাড়া আপনাকে চিনি না তো চেনার একটা সুযোগ তো দিতে পারতেন…!”…বলেই ডানহাতটা শেক করার জন্য আমার দিকে বাড়িয়ে দিয়ে বলল… “বাই দা ওয়ে, আ’ম খেয়া, খেয়ালি চ্যাটার্জী(নাম পরিবর্তিত), হাউস ওয়াইফ…!”
“ওহ্, আ’ম সাহির, সাহির খান, আ প্রাইভেট কম্পানি এমপ্লয়ী…!”
“নাইস টু মীট ইউ মি. সাহির । সো… ক্যান উই বী ফ্রেন্ডস্…?”
“মমম… ইয়াহ্ সিওর হোয়াই নট্…?”
একটা হাই-ফাই মহিলার এমন আচরনে মনে ওকে চোদার স্বপ্ন হলহলিয়ে বেড়ে উঠল । সুযোগ হারাতে চাইছিলাম না । তাই ওর ফোন নাম্বার চাইতে যাব এমন সময় খেয়া নিজেই বলে উঠল…
“তাহলে আমরা যখন বন্ধু হয়েই গেলাম, তখন হোয়াই ডোন্ট উই এক্সচেঞ্জ আওয়া নাম্বারস্…?”
মনে সেতার বাজতে লাগল খেয়ার কথা শুনে । আমরা একে অপরের মোবাইল নাম্বার দেওয়া-নেওয়া করলাম । তারপর খেয়া আমাকে ওর গাড়িতে করে লিফ্ট দিল । পথে অনেক কথা হল । আমার ব্যাপারে সব ওকে বললাম । কিন্তু চোদাচুদির কথা গুলো এড়িয়ে গেলাম । ওর কাছ থেকে যেটুকু শুনলাম, ওর স্বামী একটা কাজ-পাগল মানুষ । টাকার ঝলকানিতে বাকি সব কিছুই ওর কাছে ঝাপসা । এমনকি নিজের স্ত্রী পর্যন্ত । তারা এখন একটা হাই-ফাই হাউজ়িং কমপ্লেক্সে কয়েক কোটি টাকা দামের ফ্ল্যাটে থাকে । কিন্তু তার স্বামী খেয়াকে একদমই সময় দেয় না । মাঝে মধ্যেই বিজ়নেস ট্রিপে নানান জায়গা ঘুরে বেড়ায় । তাই খেয়া চরম রূপে একা-ই থেকে যায় । শুনে আমি জিজ্ঞেস করলাম…
“আপনার কোনো মেয়ে বন্ধু নেই…?”
খেয়া বলল… “না, আমি মেয়েদের পছন্দ করি না । মেয়েরা খুব হিংসুটে । অন্য মেয়ের সুখ তাদের সয় না । তাই বন্ধু হিসেবে আমি ছেলেদেরই পেতে চাই ।”
খেয়ার এই উত্তরে মনটা আরও আনন্দে নেচে উঠল । এরই মধ্যে আমার বাসা চলে এল, আমি নেমে গেলাম । ঘরে এসে ফ্রেশ হয়ে একটু টিভি দেখলাম । তারপর রাত সাড়ে-দশটা নাগাদ খাওয়া-দাওয়া সেরে বেডে শুয়ে মোবাইলটা খোঁচাচ্ছি এমন সময় খেয়ার ফোন এল । রিসিভ করতেই ওপার থেকে কথা ভেসে এলো…
“ঘুমিয়ে পড়েছেন…?”
“নাহ্… বলুন… কি ব্যাপার…? এত রাতে ফোন করলেন যে…?”
“না তেমন কিছু না… কেন করতে পারি না…?”
“না না… তা কেন…? ডেফিনিটলি করতে পারেন…! কিন্তু তবুও… একটা বিবাহিত মহিলা, এত রাতে একটা পর পুরুষকে ফোন করছে…! তার স্বামী জেনে গেলে তো বিভ্রাট হয়ে যাবে, তাই না…?”
“হ্যাঁ, কিন্তু জানলেই তো হবে, না…? আর জানতে গেলে তো স্বামীকে কাছে থাকতে হবে, তাই না…?”
“ও… স্বামী নেই তাহলে…! কোথায় গেছে…?”
“আর কোথায়…? বিজ়নেস ট্যুরে…!”
“তাহলে তো আপনি এখন একা…! ভয় করছে না…?”
“কেন, আপনি আছেন তো আমার সাথে…! ভয় কিসের…? আর তাছাড়া, এখন সয়ে গেছে সব…! ছাড়ুন সেসব কথা, বলুন আপনি কি করছিলেন…?”
“সত্যি বলব…?”
“তা না তো কি মিথ্যে শোনার জন্য কল করেছি…? লিসেন মি. খান… আই জাস্ট হেট লায়ারস্… সো অলওয়েজ় টেল মী দ্যা ট্রুথ্…!”

“ওকে বাবা, সত্যি বলছি… আমি আপনার কথায় ভাবছিলাম…!”
“ওমা, তাই নাকি…? খুশি হলাম… তা কি ভাবছিলেন…?”
“ভাবছিলাম যে আজকে হঠাত্ই কি সব হয়ে গেল…! আপনার মত একটা সুন্দরী সেক্সি মহিলা হঠাত্ করে আমার জীবনে এসে জীবনটা কেমন পাল্টেই না দিলেন…!”
“যা, বলেছি না মিথ্যে বলবেন না… আমি মোটেও সুন্দরী নই, নাইদার আ’ম সেক্সি, ওকে…!”
“না খেয়া, বিলিভ মী, আ’ম নট্ লাইং…! ইউ আর দ্যা মোস্ট বিউটিফুল এ্যান দ্যা সেক্সিয়েস্ট উওম্যান আই হ্যাভ এভার সীন…!”


“চুপ করুন তো, ভালোই তো ফ্লার্টিং করতে পারেন দেখছি…!”
“নো ম্যাডাম, আ’ম নট্ ফ্লার্টিং, আ’ম জাস্ট টেলিং দ্যা ট্রুথ্ । আপনার স্বামী যে কেন আপনাকে ঠিক চোখে দেখতে পারে না, সেটাই বুঝতে পারছি না । আরে যার কাছে এত গর্জাস একটা বৌ আছে সে কেন যে টাকার পেছনে এতো ছোটে, বুঝতে পারি না…! ইফ আই ওয়্যার ইওর হাসব্যান্ড, তাহলে সারাক্ষণ আপনাকে বুকের মাঝে জড়িয়ে ধরে রাখতাম ।”
“ছাড়ুন, যার বোঝা উচিত্ ছিল সেই তো বোঝে না…! তবে আমাকে জড়িয়ে ধরতে যাবেন না… নইলে আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে ব্রেকআপ করে দেবে ।”
“সে থাকবে তবেই তো ব্রেক আপ করবে । আই ডোন্ট হ্যাভ এনি গার্লফ্রেন্ড ।”
“ডোন্ট টেল মী… আপনার কোনো গার্লফ্রেন্ড নেই…? আই ডোন্ট বিলিভ দিস…!”
“কিচ্ছু করার নেই ম্যাডাম, কিন্তু এটাই সত্যি ।”
“আমি বিশ্বাস করি না…! আপনার মত এত হ্যান্ডসাম একটা হাঙ্কের কোনো গার্লফ্রেন্ড নেই সেটা কি হতে পারে…?”
“আসলে এত দিন ছিল না, কিন্তু মনে হচ্ছে এবার একটা পেয়েছি…!”
“কে সেই লাকি চার্ম…?”
“যদি বলি আপনি…?”
“ধ্যাত্, আপনি না, বড্ড দুষ্টু…!”
“ও হ্যালোওওও… একদিনেই যেন পুরোটা চিনে নেবেন আমাকে…? তা আমার দুষ্টুমির কতটুকুই বা দেখেছেন…?”
“আপনি দেখালেই দেখব…!”
খেয়ার এই রিপ্লাই শুনে মনটা তা তা থৈ থৈ করে নেচে উঠল । মালটাকে চুদতে পাবার গন্ধ পেয়ে গেল আমার উতলা মনটা । কিন্তু আমি আগে এ্যাপ্রোচ করতে চাইনি । শুধু বললাম…
“তা সে না হয় দেখাব পরে…! বাট আ’হ্যাভ টু গো টু স্লীপ ডিয়ার । কালকে আবার সেই ঘিসাপিটা অফিস, সেই বোরিং লাইফ…!”
“ওকে দেন… বাট অফিসের পরে ক্যান উই মীট সাম হোয়্যার…?”
আমি এই সুযোগ হাতছাড়া করতে পারি না…! তাই ওর পছন্দ মত একটা জায়গাতে পরের দিন অফিসের পর ওর সাথে মীট করলাম । ডীপ স্কাই ব্লু রঙের একটা পাতলা সিফন শাড়ী, আর ম্যাচিং ব্লাউজ পরে খেয়া আমার সঙ্গে ডেটিং-এ এসেছে আজ । চুলটা গতকালের মতই খোলা । ঠোঁটে রক্ত-লাল লিপস্টিক । আমরা আজকে আবার বেশ ফুর্তি করলাম । তারপর রাতের ডিনার একসাথে করে নিজের নিজের বাড়ি ফিরে গেলাম । বাড়িতে আর কিছু খেলাম না । ফ্রেশ হয়ে খেয়ার ফোনের অপেক্ষা করতে লাগলাম ।
একটু পরেই রিং বেজে উঠল । কলটা রিসিভ করতেই খেয়া বলতে লাগল…
“কি চান বলুন তো আপনি । এই তো সারা সন্ধ্যাটা আপনার সাথে কাটালাম, তবুও কেন আপনি আমাকে একা ছাড়ছেন না বলুন তো…?”
“ও হ্যালো… খেয়া…! ফোনটা আপনি করেছেন । আমি না…!”
“জানি, কিন্তু খেয়ার খেয়াল থেকে যাচ্ছেন না কেন…? সব সময় মনে আসন পেতে বসে থাকছেন কেন…? আর থাকছেন যদি তাহলে দূরে দূরে থাকছেন কেন…? একটু কাছে এসে থাকতে পারছেন না…? দেখুন মি. খান…”
আমি খেয়াকে থামিয়ে দিয়ে বললাম…
“কি বার বার মি. খান, মি. খান লাগিয়ে রেখেছেন…? কান্ট ইউ কল মী সাহির…? ইফ নট্ দেন বাই…! গুড নাইট্…!”
কিন্তু আমি ফোনটা কাটলাম না । খেয়া তখন বলল…
“আমিও সেটাই চাই সাহির… বাট আ’ওয়াজ় এ্যাফ্রেড, যদি আপনি রেগে যান…! আপনাকে আমি হারাতে চাই না সাহির…!”
“দেন টক মী উইথ তুমি, নট্ আপনি…! আদার-ওয়াইজ আমি তোমার সঙ্গে কথা বলব না খেয়া…!”
“থ্যাঙ্ক ইউ সাহির, তুমি আমাকে যে সম্মান দিয়েছ তার জন্য তোমাকে লটস্ অফ থ্যাঙ্কস্ ।”
“থ্যাঙ্কস্….? বন্ধুকে…?”
“না সাহির, কেবল বন্ধু হিসেবে তোমাকে পেতে চাই না আমি । আ’ওয়ান্ট সামথিং মোর ফ্রম ইউ…! কাল রেস্ট্যুরেন্টে তোমাকে দেখেই মনে হয়েছিল, ইউ আর দ্যা ওয়ান আ’ওয়াজ় লুকিং ফর…! সাহির…! প্লীজ আমাকে ভুল বুঝো না, বাট আ’নীড ইউ…! এ্যাজ় মাই…..”
“এ্যাজ় ইওর কী খেয়া…? বল… টেল মী… টেল মী সুইট-হার্ট…!”
“আমার লজ্জা করছে সাহির…! তুমি বোঝো না…?”
আমি ওর মুখ থেকেই কথাটা শুনতে চেয়েছিলাম, তাই জেনেও না জানার ভান করে বললাম…
“নো, আ’ডোন্ট নো…! তুমি বলে দাও ডার্লিং…! বল… বলতে হবে তোমায়…!”
 
“ওকে দেন শোনো, আই ওয়ান্ট ইউ অন বেড উইথ মী…! কজ় আ’নীড ইউ… দেখো সাহির আ’ম ডায়িং… আমি আমার শরীরের তাড়নায় মরে যাচ্ছি । হেল্প মী সাহির… প্লীজ় হেল্প মী…! আমি কিচ্ছু জানিনা… বাট ইউ জাস্ট মেক মী প্লীজ়ড…!”
খেয়ার সাথে একটা ফোন সেক্স করতে পাওয়ার সুযোগ হাতে পেয়ে গেলাম । আর সেই সাথে ওকে আমার দুষ্টুমি মাত্রাটাও চেনাবার একটা মোক্ষম সুযোগ হাতে পেয়ে গেলাম । তাই আমি ওকে বললাম…
“আগে বলো, তুমি কি পরে আছো এখন…?”
“গাউন, কেন…?”
“বেশ, তাহলে আমি তোমাকে যা যা করতে বলব, ইউ উইল ডু দ্যা সেম, ওকে…?”
“বাট্, কি করতে হবে আমাকে বলো না সাহির…!”
“শশশশ…! তোমার গাউনের ফিতেটা খোলো ।”
“কেন…?”
“আমি বলছি তাই…!”
“না, খুলব না…!”
“দেন গুড নাইট বেবী, রাখছি…!”
“নোওওও…! রেখো না সাহির…! তুমি এভাবে রেখে দিলে খুব কষ্ট পাব…!”
“দ্যাট মীনস্, তুমি কষ্ট নয়, আনন্দ পেতে চাও, এ্যাম আই রাইট…?”
“হ্যাঁ সাহির…! তুমি কি আমাকে একটু আনন্দ দিতে চাও না…?”
“ওয়েএএএল…… ইন্ দ্যাট কেস, আমি যদি তোমার কাছে কেবল সাহিরই থেকে যাই, তাহলে আমি সত্যিই তোমাকে আনন্দ দিতে চাই না…!”
“মানে…?”
“মানে আমাকে কি কোনো অন্য নামে, কোনো মিষ্টি মিস্টি নামে ডাকা যায় না…?”
“কেন, তোমার নাম তো সাহির-ই… তাহলে আর কি নামে ডাকব…?”
“যে নামে কোনো প্রেমিকা তার প্রেমিক কে ডাকে…! এই যেমন… জান, বা সোনা, বা ডার্লিং ব্লা ব্লা ব্লা…!”
“ওকে সুইটহার্ট, তুমি তো আমার সোনা…! আমার দুষ্টু সোনা…!”
“ইউ আর ওয়েলকাম ডার্লিং…! নাও, আমি যা বলছি কর…! ওপেন দ্যা স্ট্রীপ অফ ইওর গাউন…!”
“মমমম…! আমার লজ্জা করছে যে…!”
“দেন আ’ম রিয়্যেলি লীভিং… বাই হানি… রাখছি…!”
“ওকে বাবা… এই নাও, খুলে দিলাম…!”
“ওকে, এবার গাউনের দুই ধার কে দুই হাতে ধরে গাউনটা দু’পাশে খুলে ধরো…!”
“কি হচ্ছে এসব সোনা…?”
“তুমি বুঝতে পারছ না…?”
“বাট্……”
“নো বাট্, নো ইফ্, যাস্ট ডু হোয়াট্ আই আস্ক…!”
“বেশ, নাও খুলে দিলাম…!”
“ওওওআআআআওওও…! ইউ লুক গর্জাস বেবী…! কি সেক্সি লাগছে সোনা তোমাকে…! তোমার বুবস্ দুটো দ্যাখো, আমি তো দেখেই পাগল হয়ে গেলাম…!”
“এই সাহির…! কি হচ্ছে এসব…?”
“কিছুই তো হয়নি, হবে তো এবার… এই আমি তোমার পেছনে দাঁড়িয়ে তোমার গাউনটা তোমার শরীর থেকে পুরো খুলে দিলাম । ওওও … মমম … মাআআই গওডড্…!” কি অসাধারণ সেক্সি লাগছে গো সোনা তোমাকে…! তুমি আমার সামনে কেবল ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছো, এ্যান ইউ আর লুকিং এ্যামেজ়েংলি হহটট্ ইউ সেক্সি লেডি…!”
“যাহ্ মিথ্যে কথা…! আই এ্যাম নট্ সেক্সি…!”
“ইয়েস ইউ আর সুইটহার্ট… ইউ আর রিয়্যেলি ফাকিং সেক্সি সোনা…!”
“মমম…! দুষ্টু…!”
“আমি এবার তোমার পেছনে দাঁড়িয়ে থেকে তোমার বাহু দুটো দু’হাতে ধরে তোমার ঘাড়ে, কানের লতিতে পেছন থেকে চুমু খাচ্ছি সোনা… উউমমম ……. উমম্ ……. মমমআহ্ ……. উমাহ্ …. তোমার কানের ভেতরে জিভের ডগাটা সরু করে ভরে দিয়েছি । চাটছি । তুমি পেছনে হাত বাড়িয়ে আমার ঘাড়ের উপরে পাকিয়ে ধরেছো, আর আমি এবার তোমার বুবস্ দুটোকে দু’হাতে নিয়ে আলতো আলতো টিপছি…!”
“মমমম ….. মমমমমম ……. শশশশশ …….. শশশহঁহঁ ……. ভালো লাগছে সোনা, খুব সুড়সুড়ি লাগছে, দারুন লাগছে আমার বেবী, টেপো, টেপো সোনা আমার বুবস্ দুটো, আরোও জোরে জোরে টেপো…!”


[+] 4 users Like snigdhashis's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
“তুমি সত্যি সত্যি তোমার বুবস্ দুটো টেপো খেয়া ডার্লিং, মনে কর আমিই টিপছি…! দেখ ভালো লাগবে…!”
“টিপছি তো সোনা, আমার বুবস্ দুটো টিপে মনে মনে তোমার হাতের স্পর্শ অনুভব করছি, আমার দারুউউউউন লাগছে সোনা… তুমি আরও জোরে টেপ না…!”
“এই তো জানু, আমি দুই হাতে তোমার বিশাল মেলন-লাইক বুবস্ দুটো টিপে গলিয়ে দিচ্ছি…! আঁহ……. আঁহহ্……. আঁআঁআঁহহহ্…. মমমম…. কি মোটা সোনা তোমার বুবস দুটো, আর কি নরম, অথচ কি টান টান…!” আমার দারুন লাগছে সোনা তোমার বুবস দুটো টিপতে…!”

“কি বুবস্ বুবস্ লাগিয়ে রেখেছো তুমি…? দুদ বলতে পার না…? বী ন্যাস্টি উইথ মী সোনা…… এ্যাবইউজ় মী… স্যে সামথিং ন্যাস্টি… মেক মী হর্নি সুইটহার্ট… মেক মী আ হোর টু-নাইট…!”
“তবে রে খানকি…!”
“মমম… আবার বল সোনা, আবার বল…. তোমার মুখ থেকে খানকি শুনতে বার বার ইচ্ছে করছে আমার… প্লীজ সোনা স্যে মী আ হোর…!”
“খানকি, খানকি, খানকি, খানকি… ইউ আর মাই ফাকিং ন্যাস্টি হোর…! আমি এবার তোমার বাম দুদটাকে বামহাতে পিষতে পিষতে আমার ডান হাত টা তোমার প্যান্টির ভেতরে ঢুকিয়ে তোমার পুস্যিটাকে রগড়াচ্ছি সুইটহার্ট…..!”
“নাআআআআ…. পুষ্যি নয়, স্যে গুদ জান… গুদ বলো, তোমার মুখ থেকে সব নোংরা ভাষা শুনতে প্রচন্ড ইচ্ছে করছে আমার… আমাকে গাল দাও, নোংরা, জঘন্য ভাষায় সেক্স-চ্যাট করো আমার সাথে…!”
“ওওওরে মাগী বেশ্যা….”
“মমমম….”

“মাগী গুদমারানি, আমি যেন তোর স্বামী…!”
“ইয়েসসসস্, ইয়েস সোনা, তুমি আমার অবৈধ স্বামী, আজ থেকে আমার শরীরের উপর তোমার পূর্ণ অধিকার দিলাম…! বীট মী, স্ল্যাপ মী, ফাক্ মী, লাইক আ হোর…! মমম… আহ্… আআআহহহ্… ইয়েস ইউ ন্যটি বয়… ফাক্ মী…! মেক মী ইওরস্…!”
“হ্যাঁ গো আমার খানকি সোনামনি, এই যে, আমি এবার তোমার প্যান্টির ভেতরে হাত ভরে তোমার গুদটা কচলাচ্ছি সোনামনি… ফীল মা-ফিঙ্গারস্ অন ইওর গুদ বেবী । আমি তোমার পেছনে দাঁড়িয়ে থেকে একদিকে তোমার ঘাড়-গর্দনে চুমু খাচ্ছি, চাটছি, অন্য দিকে বামহাতে তোমার দুদ দুটোকে ব্রা-য়ের উপর থেকে চটকাচ্ছি, থেঁতলাচ্ছি, আর আমার ডানহাত দিয়ে তোমার রসবতী গোলাপী গুদটা মালিশ করছি । তুমি তোমার হাতটা তোমার প্যান্টির ভেতরে ভরে তোমার গুদটাকে রগড়ানি দাও সোনা… মনে কর আমি তোমার গুদে ফিঙ্গারিং করছি… ইয়েসসসস…. ও ইয়েস… দেখ সোনা তোমার কিউটি গুদ খানা তোমার কামরসে কেমন জব্ জব্ করছে…!!! আমি তোমার গুদে আমার তর্জনি আঙ্গুলটা ভরে আঙ্গুলে তোমার কামরস মাখিয়ে সেটা আমি মুখে পুরে নিলাম ।”
ওপার থেকে খেয়ার শিত্কার মোবাইল দ্বারা আমার কানে পৌঁছে গেল…

“মমমম….. শশশশ…. সোনা আমার গুদে তোমার আঙ্গুল…! আ’ম গোয়িং ক্রেজ়ি…. ইয়েস সোনা, টীজ় মী উইথ ইওর ফিঙ্গার বেবী…!”
“এতেই…? আমি তো এবার তোমার ব্রা-য়ের হুঁক খুলে দিয়েছি । তারপর তোমার দুদ দুটোকে ওপেন করে দু’হাতে মলে দিচ্ছি । তোমার নিপ্পল্ দুটোকে কচলাচ্ছি । তোমার ঘাড়ে চ্মু খাচ্ছি… উউউমমমম…. আআআমমমমমচচচুহ্…”
“ও মাই গশ…! কী ভালো লাগছে সোনা তোমার আদর পেতে । কিন্তু এভাবে ফোনে ফোনে তুমি আমাকে আর কষ্ট দিওনা সোনা…! থামো, চুপকর, আমি এ জ্বালা আর সহ্য করতে পারছি না… প্লীজ় সুইটহার্ট স্টপ…!”
কিন্তু আমি ওর কোনো কথাই আর শুনছিলাম না । ওকে সমানে তাতিয়ে গেলাম । সেক্স চ্যাটের মাধ্যমে ওর প্যান্টি টাও খুললাম । তারপর বললাম…

“তুমি আমার পেনিস টা ফীল করতে চাও না হানি…? দেখ, আমার পেনিসটা… আমার ট্রাউজ়ার টা খোলো…! দেখ তোমার জন্য কী সারপ্রাইজ় আছে…!”
“না সোনা কল ইট বাড়া, তোমার বাড়াটা আমাকে দাও সোনা, এখুনি দাও… চলে এসো এখানে… ফাক মী উইথ ইওর বীগ কক্ সোনা….!”
“ও ইয়েস মা’ফাকিং ন্যাস্টি হোর… আ’ল ফাক ইউ লাইক নেভার বিফোর । এসো সোনা, বিছানায় শুয়ে পড়, তোমার পা দুটো ফাঁক করে ধরো…!”
“এই নাও সোনা, তোমার জন্য আ’হাভ ওপেনড্ আপ্ মা’লেগস্… আমার তৃষ্ঞার্ত গুদটা তোমার বাড়ার জন্য অপেক্ষা করছে সোনা…! কাম অন… ফাক মী…!”

“আমি তোমার গুদে একটু থুতু লাগালাম, তারপর আমার বাড়ায়…! এবার বামহাতে তোমার গুদটা ফাঁক করে ধরে তোমার গুদের মুখে আমার ম্যাসিভ বাড়াটা সেট করলাম সুঈটি…!”
“ঢোকাও সোনা, ঢোকাও তোমার বাড়া আমার গুদে । ফাক মী বেবী… কামঅন শোভ ইওর পিলার বেবী… থ্রাস্ট মাই পুস্যি…!”
“এই নাও ইউ ডার্টি ন্যাস্টি স্লাট্… তোমার গুদে আমার পাইথন বাড়াটা ঢুকিয়ে দিলাম । তুমি নিজে তোমার গুদে তোমার দুটো আঙ্গুল ভরে দাও খেয়া, মনে কর ওটা আমার বাড়া । দেন স্ট্রোক ইওর ফিঙ্গারস্ ইনসাইড ইওর ফাকিং জ্যুসি পুস্যি বেবী…!”
“ইয়েস ডার্লিং, আমি আমার দুটো আঙ্গুল আমার গুদে ভরে দিয়েছি, নাও এবার তুমি আমাকে ঠোঁকো…! ওহ্ ওঁহ…. আঁহ্… আহ্… মমমম…. ইয়েস বেবী, কামঅন… ফাক ইওর স্লাট্ ইউ ডার্টি বয়…!”

খেয়ার শিত্কার আমার কানে সুরেলা গানের মত রিনি ঝিনি বাজতে লাগল ।আমিও হাঁ হাঁ হাঁ হম্ হম্ হম্ করে আওয়াজ করছিলাম, এটা বোঝানোর জন্য যে আমি ওর গুদটাকে ঠুঁকে ঠুঁকে চুদছি । এইভাবে কিছু সময় ধরে ফোনে ফোনে ওকে চোদার ডেমো দিতেই খেয়া মনে হল ছট্ফট্ করে উঠল ।
“আহ্… আহ্… আহ্… ইট ফীলস্ গুড বেবী…!!! ওহ্ ইয়েস, ফাক্ মী, ফাক্ মী লাইক দিস… মমম… আ’ম গ্রোয়িং ক্রেজ়ি সুইটহার্ট… ইয়েস… ফাক ইওর সেক্স টয় হার্ডার…!”
বলে খেয়া বোধহয় ওর গুদে আরও জোরে জোরে ফিঙ্গারিং করতে লাগল । খুব দ্রুত, ভারী ভারী নিঃশ্বাস ফেলতে ফেলতে একসময় পরিতৃপ্তির, স্বস্তির একটা দীর্ঘ নিঃস্বাস ফেলল । তৃপ্ত গলায় খেয়া বলল…
“থ্যাঙ্ক ইউ সোনা… অনেক দিন পর এমন একটা অরগাজ়ম করলাম । থ্যাঙ্ক ইউ বেবী…”

“তুমি তো সুখ পেলে খেয়া, কিন্তু এবার আমার কি হবে…? আমি কি করে তৃপ্ত হব…? হ্যান্ডিং করে যে আমার সুখ হয়না সোনা…!”
“তোমাকে কে বলল আমি পুরো তৃপ্ত হয়েছি সোনা…! আই রিয়্যেলি ওয়ান্ট ইওর ডেভিল ডিক্ ইন মা’পুষ্যি বেবী…!!”
“কিন্তু কবে সোনা…? কোথায়…?”
“এখানে… আমার বাড়িতে… বাট্ তার জন্য আমাদের কিছুদিন ওয়েট করতে হবে । কালকে আমার বর ফিরবে । তারপর আবার যখন ও ওর বিজ়নেস ট্যুরে যাবে, তখন আমি তোমার বাড়াটাকে নিজের গুদে নিয়ে তৃপ্ত হব । প্রমিস মী, ইউ উইল কাম এন ফাক মী । প্রমিস মী যে তুমি আমাকে সেই নিষিদ্ধ সুখটুকু দেবে…! বল… দেবে…!”
“আই প্রমিস সোনা…! আমিও তোমাকে পেতে চাই সুইটহার্ট, আমার তলায়, আমার উপরে, আমার পাসে, আমার সামনে, সব জায়গায় তোমাকেই কেবল পেতে চাই বেবী…! আ’ম ঈগার টু কাম সোনা…!”
“ওকে মাই লাভ, এবার ঘুমোবো । পরে কথা বলব… এবার রাখি…?”
“ওকে হানি… স্লীপ ওয়েল, সুইট ড্রীমস্ বেবী…!!”

বলেই ফোনটা রেখে দিলাম । আমার খেয়ালই ছিলনা যে চম্পা(আমার কাজের মেয়ে, যাকে রেগুলার চুদি আমি) আজ এখানেই আছে, তাই হুটোপুটি করে উঠে চম্পার ঘরে গেলাম । ও ততক্ষণে ঘুমিয়ে পড়েছিল । আমি ওর শরীরটা জোরে জোরে ঝাঁকিয়ে ওর ঘুমটা ভাঙ্গিয়ে দিলাম । তারপর বললাম…
“যা, মাঙটা ভালো করে পরিস্কার করে ধুয়ে আয়…!”
চম্পা ঘুম জড়ানো গলায় বলল….
“দাদাবাবু, যাতাই ঘুম আসসে গো, আইজ থাক, কাইল করিয়েন…!”

“না, যা বলছি তাই কর…! কাল যদি তুই এখানে না থাকতে পাস…? তখন কার মাঙ চুদব রে খানকি…? ভুতের…? যা, এখুনি বাথরুম থেকে চোখে মুখে জল দিয়ে আয় । আর গুদটা ধুতে ভুলবি না…! তারপর আমার ঘরে আয় ।”
বলে আমি আমার রুমে চলে গেলাম । টনটনিয়ে ওঠা তালগাছের মত আমার বাড়াটাকে খাড়া অবস্থায় রেখে চিত্ হয়ে শুয়ে আছি আমার ঘরে, লাইট টা জ্বালিয়ে । একটু পরেই চম্পা চলে এল । মাগী আমার পছন্দটা ভালো করেই জেনে গেছে । আর সেটাই স্বাভাবিক । শরীরে ডিও মেখে কেবল ব্রা আর প্যান্টি পরে নিজের ফুটবলের মত দুদ দুটোকে আধ-ন্যাংটো করে চম্পা আমার ঘরে এল । আমার ঠাটানো কলাগাছের মত বাড়াটাকে খাড়া অবস্থায় দেখে চম্পা মুচকি হাসতে হাসতে বলল…
“কি ব্যাপার গো দাদাবাবু…! আইজ আগু থেকিই আপনার বাড়াটো এমুন ফুঁস ফুঁস ক্যানে করছে গো…? কিছু ব্যাপার হইলো নাকি…?”
“তোমাকে আর অত জানতে হবে না… কাছে আয়, তারপর বাড়াটাকে প্রাণ খুলে একটু চুষে দে তো চম্পাকলি…! আর এই ব্রা-প্যান্টি খুলে এলি না কেন…?”
“আপনিই তো সেইদিন বুল্যাছিলেন, আমার বেসিয়ার আর প্যান্টি আপনি খুলবেন, রোইজ । সেই লেগিই তো এই দুট্যা আমি খুলিয়েনি ।”
“আচ্ছা, আচ্ছা, হল রে গুদমারানি । আয় এবার কাছে আয় ।”

চম্পা আমার পাশে এসে হাঁটু ভাঁজ করে দু-পায়ের উপর বসে পড়ল । আমি ওর মাথাটা ধরে ওর মুখটা আমার টনটনে বাড়াটার ঠিক উপরে ধরলাম । চম্পা একটা দুষ্টু হাসি দিয়ে মুখটা খুলল, আর আমি ডানহাতে বাড়ার গোঁড়াটা ধরে আমার খানদানি ৮ ইঞ্চির তাগড়া বাড়াটা ওর মুখে পুরে দিলাম । চম্পা আমার বাড়াটা মুখে নিয়ে উপর নিচে দুলে দুলে বাড়াটা চুষতে লাগল । চোখে তখন আমি খেয়ার চেহারা দেখতে পাচ্ছিলাম । তাই চম্পাকে খেয়া মনে করে বাড়া চোষাতে লাগলাম । প্রথম প্রথম আমি চুপচাপ বিছানায় শুয়ে ছিলাম । চম্পা নিজের মনের মতো করে আমার কোঁত্কা বাড়াটা চুষে যাচ্ছিল । বেশ কয়েক মাস হয়ে গেছে, চম্পা রেগুলার আমার বাড়া চুষছে । তাই এখন বাড়া চুষাতে চম্পা বেশ অভিজ্ঞ হয়ে উঠেছে । বাড়ার ডগার নিচের অংশটাকে বাইরে থেকেই জিভের ডগা দিয়ে চাটতে চাটতে আমার বিচিতে সুড়সুড়ি দিতে লাগল । এভাবে করতে করতে হঠাত্ ওর সাধ্য মত বাড়াটাকে মুখে পুরে নিয়ে ললিপপের মত আমার ল্যাওড়ার কামরস বের করে এনে খাচ্ছিল ।

এইভাবে বাড়াটা চুষে চম্পা আমার বাড়াটাকে আরও রগচটা বানাতে লাগল । আমি ওর পিঠে হাত দিয়ে ওর ব্রা-য়ের হুকটা খুলে দিলাম । তারপর ওর ব্রা-টা টেনে খুলে দিতেই ওর পেঁপের মত দুদ দুটো চোখের সামনে নেচে উঠল । চম্পা আমার বাড়াটা তখন পাগলের মত চুষে চলেছে । আমি তখন ওর মাথাটাকে নিচের দিকে শক্ত করে চেপে ধরে ওর মুখে তলা থেকে ঠাপ মারতে লাগলাম । একটু একটু করে আমার ঠাপের তীব্রতা বাড়তে লাগল । হঠাত্ ৮ ইঞ্চির পুরো বাড়াটা ওর মুখে গেদে রেখে ওর মাথাটা বাড়ার উপর চেপে রাখলাম । আমি স্পষ্ট বুঝতে পারছিলাম, আমার বাড়াটার বেশ কিছু অংশ চম্পার গলার নালিতে ঢুকে গেছে । শ্বাস নিতে না পারার কারণে চম্পা ছটফট করে উঠল । বাড়াটা বের করে দেবার প্রাণপণ চেষ্টা করতে লাগল । কিন্তু আমি মাথাটা আরও চেপে ধরলাম । চম্পার চোখ দুটো বিস্ফারিত হয়ে উঠেছে । চোখ থেকে জল নদী বানিয়ে গড়তে শুরু করেছে এমন সময় আমি ওর মাথাটা আলগা করলাম ।

মুখ থেকে বাড়াটা বের করে দিয়ে চম্পা লম্বা একটা শ্বাস ছাড়ল । তারপর হাঁফাতে হাঁফাতে আমার জাং-এ এলোপাথাড়ি চড় মারতে মারতে বলতে লাগল…
“ওরে হারামি, খানকির ব্যাটা, খুন করি দিবে নাকি রে…? আর এট্টুকু হ’লে মরি যেত্যাম । যান, আর চুষব না আপনার লওড়া ।”
বলে চম্পা আমার পাশে চিত্ হয়ে শুয়ে পড়ল । আমি উঠে হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে ওর দুদ দুটোতে চড় মারতে মারতে বললাম…
“উঠ্ মাগী রেন্ডি, শালী খানকি… আর একটু চুষবি উঠ্ । নইলে তোমার দুদের জ্যুস বানিয়ে দেব ।”
বলেই আরও জোরে ওর দুদ দুটোকে পিষে ধরলাম । ব্যথায় কোঁকিয়ে উঠে চম্পা বলল…
“উঠছি…. উঠছি…. উঠছি দাদাবাবু… ছেড়ি দ্যান দুদ দুট্যা….! না তো মরি যাব, তখুন কাকে চুদবেন গো…? ছাড়েন ক্যানে গো… এই জি উঠছি…”

বলে চম্পা আবার আমার সামনে হাঁটু গেড়ে কুকুরের মত করে বসে পড়ল । আমি ওর মাথাটা দু’হাতে শক্ত করে চেপে ধরে আমার পোন-ফুটিয়া বাড়াটা এক ঠাপে পুরো ওর মুখে ঠুঁসে দিয়ে ওর মুখটাকে চুদতে লাগলাম । অঁক্, অঁক, গঁক্ গঁক্ ঘঁক্ ঘঁক্ ঘঁঘঁগঁগঁঙঙ …. করে আওয়াজ করতে করতে চম্পা আমার বাড়াটা চুষতে থাকল । মিনিট পাঁচেক এই নিষ্ঠুর মুখ-চোদার পরে আমি চম্পাকে কুকুর বানিয়ে রেখেই ঘুরিয়ে আমার দিকে ওর পোঁদটা নিয়ে নিলাম । তারপর উবু হয়ে ওর পিঠে কোমর বরাবর চুমু খেতে খেতে ওর প্যান্টিটা টেনে নিচে নামিয়ে হাঁটুর কাছে করে দিলাম । তারপর ওর দুই জাংকে জড়িয়ে দিয়ে ওর গুদে পেছন থেকে মুখ ভরে দিতেই মাগী উত্তেজনায় তড়াক্ করে সামনের দিকে ঝুঁকে গেল ।

আমি ওর কোমরটাকে দু-হাতে পেঁচিয়ে ধরে ওর গুদটাকে পুরোটা মুখে নিয়ে নিলাম । উগ্রভাবে ওর গুদটা চুষতে চুষতে ওর একটা দুদকে খামচে ধরলাম । মাগী তখন চোদন সুখের আগাম সড়সড়নিতে ধড়ফড় করতে লাগল । আমার মাথাটাকে ডানহাতে ওর গুদে চেপে ধরল । আমি মহাসুখে আমার কাজকরানির গুদের অমৃতসুধা পান করতে লাগলাম । সেই সাথে ওর প্যান্টিটা পুরো খুলে নিয়ে ওকে সম্পূর্ণ ন্যাংটো করে দিলাম ।

তারপর হাঁটু গাড়া অবস্থায় পেছন থেকে ওর পা-দুটোকে ফাঁক করে ধরলাম । তারপর বাড়ায একটু থুতু মাখিয়ে বাড়াটাকে পিচ্ছিল করে দিলাম । তারপর বামহাতে ওর একটা পাছাকে ফেড়ে ধরতেই গুদের ফুটোটা হাঁ হয়ে গেল । আমি তখন আমার অশ্বলিঙ্গের মত বাড়াটাকে গেদে ধরে বাড়ার মুন্ডিটাকে ওর গুদে গেঁথে দিলাম । তারপর ফক্ করে এক বাহাত্তরা ঠাপে আমার চিমনির মত বাড়াটা চম্পার গুদে ঠুঁসে দিলাম । সঙ্গে সঙ্গে চম্পা শিত্কার করে বলে উঠল…

“ওওওও রেএএএএ খানগির ব্যাটা…. এমনি করিই চুদবে….! আস্তে করি এ্যার চুদা হয়না বোধায়…!!! ওগো দাদাবাবু…. আস্তে আস্তে চুদেন ক্যানে গো…! চুদেন, চুদেন আপনার ঢেমনি কাজকরানি কে… চুদেন বাবু… চুদি চুদি খতখিত্যা করে দ্যান আমাকে । আমার প্যাট করি দ্যান…. ওওওওহ্… ওহ্…. ওহ্, ওহ্, ওহ্ মাররররেএএএএ…. মরি গেলাম মা….!!! চুদেন দাদাবাবু….!!!”

আমার শরীরে তখন মাতাল হাতির শক্তি । আমি আমার কোমরটা পূর্ণ শক্তি দিয়ে সামনের দিকে ঠেলে ঠেলে আমার রকেটের মত বাড়াটা দিয়ে চম্পার রসবতী, গরম ভেজা গুদে ঘা মেরে মেরে চুদতে লাগলাম । আমার প্রতিটা ঠাপে বাড়াটা ওর তলপেট চিরে ওর নাভির গোঁড়ায় কোপ মারছিল ।আমার ঠাপের ধাক্কায় চম্পা উথলে উথলে সামনের দিকে এগিয়ে যাচ্ছিল । ওর কোমরটাকে শক্ত করে ধরে ঘপাঘপ্ ঠাপ মেরে চলেছি আমি । আমার তলপেটটা ওর পোঁদের উপরে সজোরে আছড়ে আছড়ে পড়ার কারনে ফতাক্ ফতাক্ করে তীব্র স্বরে আওয়াজ হতে লাগল । আমার প্রতিটা ঠাপে চম্পার প্রাণ যেন ঠোঁটের ডগায় চলে আসছিল । তীব্র শিত্কারে চম্পা আমার খননকারী বাড়ার মুহুর্মুহু ঠাপ গিলে যাচ্ছিল ওর গুদে ।

আঁহ্… আঁহ্…. আঁহ্…. আঁহ্…. আঁহ্….. আঁহ্…. ওঁহ্…. ওঁহ্… ওঁহ্…. ওঁঙ্… ওঁঙ্…. ওঁম্…. ওঁম্…. ওঁম্…. ওঁওঁওঁওঁওঁ…..
করে চিত্কার করতে করতে আমার চম্পাকলি দুর্বার চোদনের সামনে নিজের গুদ পেতে রেখে গোঁঙাতে গোঁঙাতে বলতে লাগল….

“ওগ্ গোও্ দাদাবাবু… কত মজা লাগছে গো আপনার চুদুন গিলতে গো… আপনি এমনি করি কুত্তা বানাই চুদলে গুদে দারুন মজা লাগে গো… চুদেন দাদাবাবু, চুদেন… চুদেন আমার গুদটোকে… ওওওওও ভগবাআআআআন…. ইয়্যা কেমুন সুখ গো ভগবাআআআন…! আরও জোরে, আরও জোরে জোরে চুদেন ক্যানে গো…. আপনার খানকি কাজকরানিকে চুদি চুদি মাটিতে মিশ্যাঁয় দ্যান…. আহ্ আহ্ আহ্… ইয়্যা কত ভালো লাগছে গো….!!!”
আমি তখন চম্পার গুদে ঠাপের গতি আরও একটু বাড়িয়ে দিয়ে বললাম….

“কি মাল রে তুই মাগী হারামজাদী, ওরে খানকি তোকে যত চুদছি ততই মজা পাচ্ছি….! ওওওওওহ্ কি গুদ পেয়েছিস্ রে মাঙমারানি….!!! তোর গুদটা যেন অফুরন্ত সুখের ভান্ডার একটা রে মাগী দাদাচুদি…! এই নে… সামলা এবার…..”
বলে একটা পা-য়ের পাতাকে বিছানায় পেড়ে হাটুভাঁজ অবস্থায় ওর পোঁদটাকে দু-হাতে জাপটে ধরে গদাম গদাম করে ওর গুদে আমার আখাম্বা পিলারের মত বাড়াটা দিয়ে ঠাপ মেরে মেরে ওর গুদটাকে চুরতে লাগলাম । এইভাবে প্রায় মিনিট দশেক ওকে সমানে চুদে এবার আমি ওই অবস্থায় ওর হাত দুটোকে কুনুই-এর উপর ধরে ওকে আমার দিকে টেনে ধরলাম । ওর শরীরটা তখনও সামনের দিকে ঝুঁকে আছে । এই অবস্থায় ওর গুদে পাহাড় ভাঙ্গা ঠাপের বর্ষণ ঘটাতে ঘটাতে আমি ওকে বিছানায় উপুড় করে দিলাম । কিন্তু ঠাপের গতি এতটুকুও কমালাম না । চম্পা….

“ওঁঙ ওঁঙ ওঁঙ আঁঙ আঁঙ আঁঙ আঁঙ মা গো মরি গেলাম ! ই চুদুনখোর ঝি-চোদা মাঙের ব্যাটা খুন করি দিলে রে আমাকে…”
বলে কাতরে কাতরে উঠতে লাগল । তারপর আমার দিকে তাকিয়ে বলল…

“ওগো দাদাবাবু… চুদেন, চুদেন, চুদেন আমাকে আমি জল খসাব গো… ওগো মাঙচুদা চুদেন আমাকে… জোরে… আর এট্টুকু জোরে… এএএএএ….. মাররররেএএএএ…… গেল…. আমার জল বেরহ্যাঁই গেল…. ওওওওওও….”
বলেই মাগী এক মগ জল খসিয়ে উউহুউউ উউহুউউ হহউউ করে থরথর করে কাঁপতে লাগল । আমি তখন আমার বাড়াটা ওর মুখের কাছে ধরে বললাম…
“কি রে খানকি কেমন লাগল…?”
Like Reply
#3
superb story. plz post next part
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)