Thread Rating:
  • 5 Vote(s) - 2.8 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মায়ের অবৈধ পরকিয়া ( HOT)
#1
Bug 
আমার নাম বল্টু আমাদের পরিবারে আমি মা বাবা । আমি অল্প বয়সেই লেখা পড়া ছেড়ে পাড়ার পোঁদ পাকা ছেলেদের সাথে মিশে আড্ডা বাজী শিখে শুধু বাইরে আড্ডা দিই।  কিন্তু আমার মা আমাকে খুব ভালবাসেন তাই আমাকে কিছু বলতেন না । আমি বন্ধুদের পাল্লায় পরে রোজ হ্যান্ডেল মেরে মাল ফেলে বাড়াটা ঠান্ডা করি তবে চোদার সুযোগ এখনো পাইনি।

আসল কথায় আসি, আমার বাবা রেল ষ্টেশনে আগে চাকরি করত আর আমাদের এলাকার সকল পুরুষই রেল ষ্টেশনে কাজ করে ।

মা -------- বল্টু ! উঠেছিস? নটা বেজে গেছে তো”
দরজার খট খট আওয়াজ আর মার ডাকাডাকিতে ঘুমটা ভেঙ্গে গেলো ।

টেবিল এর ওপরে রাখা অ্যালার্ম ঘড়িটা দেখলাম, হ্যাঁ সত্যি নটা বাজে আজ শনিবার । নন্তু বলেছিল স্টেশন এর পাশে নতুন যে জবর দখল কলোনি হয়েছে তাদের মেয়ে বউরা কলপাড়ে চান করে । লুকিয়ে লুকিয়ে নাকি ওদের বুক পেট পোঁদ দেখা যেতে পারে. কম পক্ষে ভেজা খোলা গা তো দেখা যাবেই ।

আমি তড়াক করে উঠে বাইরের ঘরে বেরিয়ে এলাম। মা আমাকে সকালের টিফিন খাইয়ে টাকা হাতে দিয়ে বলল ------“ডাক্তার কাকুর কাছ থেকে বাবার এই ওষুধগুলো আজকে নিয়ে আসিস ,প্রায় শেষ হয়ে এসেছে” ।

মা আমাকে এই কথা বলে রান্নাঘরে চলে গেলেন আবার মা রান্নাঘর থেকে বের হয়ে আসলেন আর আমাকে বলল----- “থাক, বল্টু তোকে যেতে হবে না, তুই তোর পাড়া বেরোনোর কাজ ফেলে এসবের মধ্যে আসিস না. আমি গিয়ে নিয়ে আসব খন।

মা একথা বলার পরে আমি বের হব এমন সময় , বাবা মাকে বলল------ তুমি গিয়ে ওষুধ নিয়ে এসো না । 

আমি তখন মায়ের একটা দীর্ঘ নিঃশ্বাসের শব্দ শুনতে পেলাম ।আমি তখন ভাবতে লাগলাম বাবা মাকে কেন ডাক্তার কাকুর কাছে পাঠাতে চায় । আমি গেলে কি হবে আর মা গেলে কি হবে ????? 
আমাকে দেখতে হবে বাবা ডাক্তার কাকুর কাছে মাকে কেনো ঠেলে দিতে চাইছে ????????

আমাদের একটা দোকান আছে । আমি বাবাকে বললাম------ বাবা আজ দোকান খুলবে না? 

বাবা তখন আমাকে বলল----- ধুর লেবু লজেন্স ছাড়া কিচ্ছু বিক্রি হয়না, বেকার পরিশ্রম”, বাবা মুখ ভেংচে উত্তর দিল ।

আমি মনে মনে ভাবলাম, এইরকম মানসিকতা থাকলে সবাইকে গিয়ে রাস্তায় দাঁড়াতে হবে খুব শীঘ্রই, যদি না মা চাকরিটা পায় ।

আমার মায়ের চেহারা দেখার মত. অনেক সুন্দর বলা যাবেনা আর অসুন্দরও বলা যাবেনা। মায়ের সুডৌল কোমর ও বড় বড় তালের মতো মাই আর হাঁটার সময় পিছনে অনেক লোকে তাকায় । মায়ের চেহারায় একটা সেক্সি ভাব আছে আর তার জন্যে কিছু লোক মায়ের দিকে এমন ভাবে তাকায় তা খুবই আপত্তিকর বিষয় ।

আমাদের পাড়ার শ্যামল কাকু ভালো লোক । আমাকে বলছে সামনের বছর ডিসট্রিক্টের হয়ে খেলার সুযোগ করে দেবে । আমি ফুটবল খেলতে ভালবাসি ও ভাল খেলোয়াড় । ডাক্তার কাকু, ও আমাদের পাড়ার মনিরুল চাচা এরা সবাই তো আমাদেরকে ভালোবাসে. তারা প্রায়ই আমাদের বাড়ী আসে ।

আমি বাড়ী থেকে বের হয়ে দৌড় লাগালাম নন্তুদের বাড়ির দিকে. নন্তু খারাপ লোকের সাথে মিশে খারাপ কাজ করে আর আমাকেও তার দলে ভিড়াবার আকুল চেষ্টা করছে। তা যাইহোক নন্তু আমাকে বলল ----- আজ নাকি রেডিওতে প্রধানমন্ত্রীর ভাষণ আছে নাকি, আর তার বাবা মানে শ্যামল কাকু নাকি আমাদের বাড়ী গেছে বাবার সাখে বসে রেডিও শুনতে আর নাকি সেই সুযোগে আমার মাকে দেখা যাবে ।

শ্যামল কাকুর উদ্দেশ্য নিয়ে আমার কোন সন্দেহ ছিল না । বাবা আধ ঘণ্টা অন্তর অন্তর মাকে খালি চা করতে বলবে যতক্ষণ ওদের আড্ডা চলবে । মা ঝুঁকে ঝুঁকে চা দেবে, আর শ্যামল কাকু আড়চোখে মায়ের মাই দেখবে, সব ছক জানা আছে ।

আমি নন্তুকে বললাম আমাদের প্রধানমন্ত্রী একজন পুরুষ তাই না?”সাইকেলে প্যাডেল করতে করতে বললাম।

সে আমার কথার কোন উত্তর দিলো না. কিছু সময় পরে বলল ----- ধুর শালা তুই কিচ্ছু জানিস না । এ একেবারে সলিড তাগড়া লোক আর খুব বুদ্ধিমান বুঝলি নন্তুর ভাসা ভাসা উত্তর কানে এলো।
আমি বললাম ------- কি জানি হবে হয়তো । 

এরপর আমি নন্তুকে বললাম সকালের কথা। 

নন্তু আমাকে বলল ------ কাকিমা কি ডাক্তার কাকুর বাড়ী যাবে?

আমি বললাম হ্যাঁ যাবে হয়তো । 

নন্তু আমাকে বলল ----- তাহলে আয় আমরা দেখি।

আমি না বোঝার ভান করে বললাম---- কি দেখবি ??? আর মা ডাক্তার কাকুর কাছে যাবে বাবার জন্যে ওষুধ আনতে ।

নন্তু বলল ----- ঠিক বলেছিস. আচ্ছা চল আগে  কলোনির মাগী গুলোকে ভালো করে ল্যাংটো দেখে আসি । আমি দ্বিগুণ উদ্যমে সাইকেল চালানো শুরু করলাম ।

প্রায় ঘণ্টা দুয়েক বিভিন্ন ঝোপে ঝাড়ে অপেক্ষা করার পরেও কাউকে তেমন দেখতে পেলাম না. তবে দেখলাম আমাদের মতন আর অনেকেই আড়ি পেতেছে. আমাদের পাড়ার সাজিদ আর মইনুলের সাথে দেখা হয়ে গেলো এরকমই একটা ঝোপের পাশে ।

“আজকে শালা কপাল টাই খারাপ”, সাজিদ বলল, “একটা মোটা '. বউ এলো কিন্তু গায়ে জল ঢেলেই চলে গেলো । * র বউগুলো না এলে জমে না ঠিক । শালা কাপড় খুলতে পরতে, গা ভেজাতে যা সময় নেয় না, পুরো জমে ক্ষীর ততক্ষণে”.

এরপর আমরা মোরের মাথায় দাঁড়িয়ে কথা বলছিলাম । হঠাৎ মইনুল বলল ------ “ওই দেখ কে আসছে!”

ঘার ঘুড়িয়ে তাকাতে দেখলাম ওষুধের দোকানের সামনে রিকশা থেকে নামছে মা. একটা কচি কলাপাতা রঙের শাড়ি আর তার সাথে একটা ডিপ সবুজ ব্লাউজ । নামার সময় আঁচলটা একটু সড়ে যেতে মায়ের গভীর চেরা নাভি দেখা গেলো । মা চিরকাল নাভির অনেক নীচ দিয়ে শাড়ি পড়ে, আর সেই জন্যেই রাস্তার লোক গুলো হ্যাংলার মতন তাকিয়ে থাকে মায়ের পেটের দিকে ।

আমি আর নন্তু একটু এগিয়ে গিয়ে জিজ্ঞাসা করলাম ------- মা তুমি এখানে?”

মা ------“ওহ তুই এখানে আছিস ! ওই পাড়ার দোকানটা আজকে বন্ধ রেখেছে তাই এখানে একবার খুঁজে দেখতে এলাম”।

""আমি ভাবলাম “বাবা যে বলল ডাক্তার কাকুর কাছ থেকে ওষুধ নিতে”. তাহলে মা ডাক্তার কাকুর ওখানে যেতে চাইছেনা কেন কি হতে পারে তার কারন. এখানে পাওয়া গেলে আর ওনার কাছে যেতে হবে না “, মার উত্তরে আমার বেশ রাগ হল।""

লোকটা আমাদের এতো উপকার করছে, আর তিনি ডাক্তার কাকুর কাছে গিয়ে ঔষুধ আনতে চাইছেনা কি এমন কারন আর উনার কাছে সাহায্যের জন্যে আবার তো হাত পাততেই হবে । 

তবুও মা দোকানে গিয়ে কম্পাউন্টারের কাছে ঔষধের নাম ধরে ঔষধ চাইলেন. কম্পাউন্টার হতাশ করলো মাকে বলল ----- যে কলকাতা থেকে অর্ডার দিতে হবে. ডাক্তার বাবুর কাছে কিছু স্যাম্পেল আছে সেগুলো নিয়ে ততদিন কাজ চালান.

এরপর মা ফেরত রিকশা নিয়ে ডাক্তার কাকুর বাড়ির দিকে রওয়ানা দিলো । কিছুক্ষন অপেক্ষা করার পর, নন্তু আমাকে বলল----- চল আমরা দেখি কাকিমা কেন যেতে চাইছে না । আমার মনেও একি প্রশ্ন তাই দেখার লোভ সামলাতে পারলাম না বললাম ------- “চল”।

কলাবাগানের ভিতর দিয়ে শর্ট কার্ট মেরে আমরা ডাক্তার কাকুর বাড়ির পিছনের পাঁচিলের কাছে চলে এলাম. তারপরে টপাটপ পাঁচিল টপকে সোজা ভিতরে ।

আমি নন্তুকে বললাম------- কি ব্যাপার রে? কোন চাপের কিছু হতে পারে নাকি? 

নন্তু চাপা স্বরে আমাকে বলল ------আরে তার জন্যই তো এলাম চল দেখি ।

ডাক্তার কাকুর কলতলার দরজাটা ভিতর থেকে ভ্যাজানো ছিল । অন্ধকার হল ঘরটা পা টিপে টিপে পেরিয়ে ডিসপেনসারির দিকে যেতে ডান হাতের ছোট ঘরটা থেকে মা আর ডাক্তার কাকুর কথোপকথন শুনতে পেলাম. আমি আর নন্তু সিঁড়ির দেওয়ালের আড়ালে বসে ওদের কে দেখতে লাগলাম. এখান থেকে ওদের দুজনকেই স্পষ্ট দেখা যাচ্ছিলো ।

ডাক্তার ------- “কিগো স্বপ্না, (আমার মার নাম) ,তুমি অনেকদিন আমার জন্যে কিছু রান্না করে আনো না. কি ব্যাপার? এই বুড়ো লোকটাকে আর ভালো লাগে না বুঝি? 

এই কথা শুনে নন্তু আমার দিকে তাকাল আমার আর তার চোখ এক হয়ে গেল । ডাক্তার কাকু মাকে কয়েক পাতা ওষুধ আর প্রেস্ক্রিপ্সন এগিয়ে দেওয়ার সময় মায়ের হাতটা টেনে ধরল । নন্তু ভীষণ উত্তেজিত হয়ে আমার পায়ে একটা চিমটি কাটল ।

মা হাত ছাড়িয়ে নেওয়ার খুব একটা চেষ্টা করলো না । ডাক্তার কাকু পকেট থেকে কয়েকশো টাকার নোট বের করে মায়ের হাতে দিলো বলল ----- “স্বপ্না এগুলো রাখো বিকাশের দোকান পাট ভালো চলছে না খবর পেয়েছি. (আমার বাবার নাম বিকাশ) তোমার নিশ্চয়ই সংসার চালাতে খুব কষ্ট হচ্ছে”.।


মা ডাক্তার কাকুকে বলল----- আপনার এই ঋণ যে আমি কি ভাবে শোধ করবো…”, মার চোখ দুটো ছলছল করে উঠলো. মাথা নিচু করে আঁচল দিয়ে চোখ মুছতে লাগলো ।

ডাক্তার কাকু সুযোগ হাতছাড়া করলো না । একটু এগিয়ে আমার অসহায় মাকে বুকে টেনে জড়িয়ে ধরে বলল ----- “স্বপ্না স্বপ্না, তুমি কেঁদো না. আমি আছি কি জন্যে?” বলে মায়ের মাথায় চুমু খেতে লাগলো ডাক্তার কাকু । হাত দুটো দিয়ে মায়ের পিঠের মাংস আর ব্লাউসের ওপরে খোলা অংশ আঁকড়ে আঁকড়ে ধরছে।

ডাক্তার -----“স্বপ্না, আমি তোমাকে ভালোবাসি. তুমি কি আমায় চাওনা? আমি তোমার জন্যে পাগল হয়ে যাচ্ছি. আমাকে একবার ভালোবাসো” বলে ডাক্তার কাকু এবার মায়ের কপালে চোখে গালে ভেজা ঠোঁটে ছবি আঁকার চেষ্টা করতে লাগলো । 

মায়ের বোধহয় বাবার ভালবাসার কথা মনে পড়ল আর তার সাথে অনেক দিনে না পাওয়া সুখের কথা ভাবতে লাগল । দুচোখ চেপে মুখটা অন্যদিকে ঘুড়িয়ে রেখেছিলো যাতে ঠোঁটে চুমু খেতে না পারে ।
মার কাছ থেকে সেরকম কোন বাঁধা না পেয়ে ডাক্তার কাকুর সাহস বেড়ে গেলো যেন. উদ্যত জিভ দিয়ে মার কানের লতি থেকে শুরু করে গলার কণ্ঠা, কাঁধের তিল, থুতনি ঘাড় চুমু খেয়ে কিচ্ছু বাদ রাখল না ।

মা দুহাত বুকের কাছে জড়ো করে রেখে নির্বিচারে মেনে নিচ্ছিল ডাক্তার কাকুর আগ্রাসন উপকারের দাম চোকাচ্ছিল বোধহয়।

ডাক্তার মাকে চাটতে চাটতে অস্ফুটে বলল ---- “স্বপ্না, তোমাকে দেখতে চাই একবার”, 

“মা তখন বলল-------- নাহ আমরা খুব ভুল করছি. এ হতে পারে না”, মা ডাক্তার কাকুকে ঠেলে দূরে সরাতে চাইলো কিন্তু ডাক্তার কাকু এই সুযোগে এক ঝটকায় মায়ের গা থেকে আঁচল টেনে নামিয়ে সরিয়ে দিলো । 
মায়ের ব্লাউজ ভরা বিরাট মাই দুটো তাদের গভীর খাঁজ নিয়ে উদ্ধত পর্বতের মত উপস্থিতি জানান দিলো । উন্মোচিত নাভিপদ্ম তিরতির করে কাঁপতে কাঁপতে মার শরীরের উত্তেজনা প্রকাশ করছিলো. মা দুহাতে মুখ ঢেকে দাঁড়িয়ে রইল ।

ডাক্তার কাকু মাকে দেখতে দেখতে যেন শ্লোক আউরাচ্ছিল । আস্তে আস্তে মার কোমর থেকে শাড়ির বাকি আবরণ টুকুও খুলে শাড়িটাকে একপাশে ফেলে দিলো । ডাক্তার কাকুর বাড়িতে মা এখন শুধু সায়া আর ব্লাউজ পড়ে মুখ ঢেকে দাঁড়িয়ে আছে ।

এরপর ডাক্তার কাকু মার সামনে হাঁটু গেঁড়ে বসে নাভিতে চুমুর পর চুমু খেতে লাগলো যেন ওটা কোন খাওয়ার জিনিস ।
নাভির আশেপাশের পেটের মাংসেও কামড়ে কামড়ে দিচ্ছিল । এর পরে গুঁড়ি মেরে বুকের কাছে উঠে গিয়ে মার দুটো মাইয়ের গন্ধ শুঁকলো তারপর ব্লাউজের ওপর দিয়েই নাক ঘষে ঘষে ডাক্তার কাকু মাকে বলল ------ চলো সোনা,. 
এই বলে ডাক্তার কাকু মার হাত ধরে হাল্কা টান মেরে বলল -------- “চলো স্বপ্না আমরা একটু উপর থেকে ঘুরে আসি অনেকদিন তো কিছু হয়নি খুব মজা হবে ”।

আমি আর নন্তু উত্তেজনায় একজনের চোখে আরেক জনকে দেখতে থাকি ।
নন্তু বলল----- ওপর মানে দোতলার বেড রুম । আমি আর নন্তু একে অপরের চোখ চাওয়া চাওয়ি করতে করতে সিঁড়ির দেওয়ালে নিজেদের আরো সিঁটিয়ে দিলাম ।

তারপর মাকে উপরের ঘরে নিয়ে যেতে ডাক্তার কাকুর খুব একটা বল প্রয়োগ করতে হল না । মায়ের কোমর জড়িয়ে ধরে ডাক্তার কাকু মাকে সিঁড়ি দিয়ে ওপরে নিয়ে গেলেন । এরপর বেডরুমের দরজা বন্ধ হওয়ার সজোরে আওয়াজ পেলাম আমরা । আমরা দুজনেই ওখানে কিছুক্ষন পাথরের মতন বসে রইলাম ।

যা দেখলাম বা শুনলাম কোনটাই যেন বিশ্বাস হচ্ছিলো না । মা আর ডাক্তার কাকুর মধ্যে একটা এরকম ব্যাপার আছে সেটা আমি কখনও ভাবতে পারছিনা । আর তার জন্য হয়ত মা আসতে চাইছিলো না ডাক্তার কাকুর কাছে । 

ডাক্তার কাকুকে আমিও খুব ভালোবাসি । তাই ও যে মাকে ওপর তলায় নিয়ে গিয়ে উপভোগ করছে তাতে আমার রাগ বা ঘৃণা কিছুই হচ্ছেনা। বরং কিছুটা যেন হাল্কা লাগছে ,মনে হচ্ছে  কিছুটা হলেও দেনা তো শোধ হল । 

এরপর নন্তু বলল ---- চল দরজার কাছে গিয়ে শুনি ভিতরে কি হচ্ছে । আমার যাওয়ার একদম ইচ্ছা ছিলো না তবুও গেলাম। 

দরজার সামনে যেতেই মায়ের গলা পেলাম ------এই না না পুরো কাপড়টা খুলবেন না । কাপড়টা গুটিয়ে উপর থেকে তুলে যা করার করে নিন।

ডাক্তার বলল ----- আরে দূর ল্যাংটো হয়ে না  লাগালে পুরো মজা নেই তুমি খোলো তো ।

মা বলল ----- ভয় লাগছে কেউ যদি এসে যায় তখন কি হবে ?????

ডাক্তার ------- দূর এখন কেউ আসবে না তুমি নিশ্চিন্তে থাকো ।
এরপর ঘর থেকে ক্রমাগত মায়ের চুড়ির ছনছন করে শব্দ আসছিলো । ক্রমে সেটা কমে গিয়ে একটা চাপা গোঙানির মতন উমমম ওহহহ একটু আস্তে চুষুন হুমমম আহহহ ইশশশ এরকম আওয়াজ হতে লাগলো । মনে হচ্ছে মা খুব সুখ পাচ্ছে ।

নন্তু বলল-------ডাক্তার কাকু তোর মায়ের দুধ খাচ্ছে বোধহয় ।

আমি --------“ধুর কি যে বলিস মায়ের দুধ খেয়ে কি করবে মায়ের কি বুকে দুধ আছে নাকি যে খাবে" ????? 

নন্তু বলল-------তুই শালা কিচ্ছু জানিস না আরে চোদার আগে মেয়েদের দুধ খেলে দুধ টিপলে মেয়েরা খুব আরাম পায় আর চোদাতে সুবিধা হয় বুঝলি । 

আমি বললাম----- যা হয় হোক চল এবার আমরা চলে যাই, সাইকেলটা অনেকক্ষন কলাবাগানে পড়ে আছে । 

আমরা নিশ্চুপে বাইরে এসে সাইকেল নিয়ে রওনা দেবো এমন সময় নন্তু বলল------ আরে দাঁড়া না ওদের চোদাচুদি তো দেখতে পাবো না কিন্তু সব শুনতে তো পাবো আর কাকিমা বের হলে কেমন লাগে তা দেখতে খুব মন চাইছে ।

আমি রাগে বললাম------ দেখার যদি এত সখ তাহলে তুই দেখ আমি চললাম ।

সে আমার হাত ধরে বলল------ রাগ করিস না বল্টু তোর মায়ের যা শরীর দেখলে যেকোন লোকের মুখ থেকে লালা বের হবেই । আর দেখ এইখানে তোর বন্ধু হিসাবে আমি দেখছি অন্য কেও হলে বাইরের লোকদের বলে দিত ।

আমি নন্তুর কথায় বিষয়টা ভাবতে লাগলাম পরে মনে হল ওর কথাই ঠিক নন্তুর যায়গায় অন্য কেউ হলে সবাইকে বলে বেরাতো । 

এরপর আমি আর নন্তু দুজনে বাইরে থেকে দাঁড়িয়ে দরজায় কান পেতে ভিতরের কথা শুনতে লাগলাম ।

এরপর আবার ভিতর থেকে মায়ের গলা পেলাম। মা বলল-----ডাক্তার বাবু ঢোকানোর আগে কন্ডোমটা পরে নিন নাহলে আমার পেটে বাচ্ছা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে  ।

ডাক্তার ------- স্বপ্না কন্ডোম পরে করলে চোদার পুরো সুখটা হয়না । আজ এমনিই করি আমি মাল ভেতরে ফেলব না হবার আগে বের করে বাইরে ফেলে দেবো ।

মা ------ না না ডাক্তার বাবু কন্ডোম ছাড়া করবেন না ভুল করে ভেতরে পরে গেলে বাচ্ছা এসে যাবে আপনি দয়া করে কন্ডোমটা পরে যতো খুশি করুন।

ডাক্তার -------আচ্ছা ঠিক আছে বাবা পরছি ।

এর এক মিনিট পর মায়ের মুখে একটা জোরে শিত্কার এলো। আহহহহ মাগো আস্তেএএএএ ঢোকান লাগছে বলে মাকে গোঙাতে শুনলাম। তার কিছুক্ষন পর ঘরের ভিতর থেকে পচ পচ পচাত পচাত করে আওয়াজ আসতে লাগল। 

নন্তু বলল ------ ডাক্তার কাকু তোর মাকে চোদা শুরু করে দিয়েছে কেমন পচ পচ করে আওয়াজ হচ্ছে শোন । আমি কিছু বললাম না শুধু নির্লজ্জের মত দাঁড়িয়ে আছি ।

ঘরের ভেতর থেকে মায়ের মুখের আহহহ উফফফ আহহহ মাগোওওওওও উমম ওহহহ  এইসব গোঙানি তো আসছেই আর পচ পচাত পচাত পকাত পকাত করে শব্দ বের হতে লাগল। মাঝে মাঝে খাটের কচ কচ মচমচ করে আওয়াজ ও আমাদের কানে আসছে।

দশ মিনিট এই সব আওয়াজ শোনার পর নন্তু বলল -----এই বল্টু এবার নীচে গিয়ে লুকিয়ে পরি চল নাহলে ধরা পরে যাবো ।
এরপর আমি আর নন্তু নীচে এসে আগের সেই জায়গাতেই দাঁড়ালাম।
যাক এইসবের মধ্যে অনেক সময় পার হয়ে গেল প্রায় কুড়ি মিনিটের মত হবে ।

এরপর উপরের বেডরুমের দরজা খোলার শব্দ পেলাম আর আমরা দুজনে তাড়াতাড়ি আড়ালে চলে গেলাম । 

তার দুই মিনিট পরে সিড়ি দিয়ে ডাক্তার কাকু আর মাকে নামতে দেখলাম আর নন্তু বলল---- বাহহহহহ বল্টু তোর মায়ের দিকে তাকিয়ে একবার দেখ।

আমি দেখতে লাগলাম মা যেন যুদ্ধ শেষ করে জয় পেয়ে আসছে খুশি খুশি মন নিয়ে আর সারা শরীর ঘামে ভিজে গেছে । মা ব্লাউজের হুকগুলো লাগিয়ে শাড়ির আঁচলটা ঠিক করে পরতে পরতে নামছে আর মাথার সারা চুল এলোমেলো হয়ে আছে ।

বুঝলাম মা অনেক সুখ ভোগ করে আসছে এমনটাই মায়ের চেহারা বলছে । নিচে নেমে ডাক্তার কাকু মাকে জড়িয়ে ধরে বলল ------ স্বপ্না এবার অনেকদিন পরে তোমাকে চুদে খুব ভাল লাগল আবার কবে আসবে ???

মা আমাদের অবাক করে বলল------ আমিও অনেকদিন ধরে যৌবনের জ্বালায় মরছি আজ আপনার চোদা খেয়ে আমারও খুব ভাল লাগল আসব আবার পরে সুযোগ পেলেই আসব ।

ডাক্তার কাকু মাকে বলল ------ জানো শ্যামলদা আর মনিরুল ভাই ও.............................

মা ডাক্তার কাকুর মুখে আঙ্গুল দিয়ে বলল---------- আমি জানি তারাও আমাকে চুদতে চায় কিন্তু আমি কি করে পারি আমার ছেলে বল্টু বড় হচ্ছে । তাকে একটা চাকরিতে ঢুকিয়ে দিলে ভাল হত আর শ্যমলদা বলেছিল বল্টুকে নাকি কোথায় খেলতে পাঠাবে । তার উপরে আমাদের এই অভাব ভাবতেই আমার সব সুখ মাটি হয়ে যায় ।

ডাক্তার কাকু বলল ----- আরে বল্টুর জন্য চিন্তা করো না ওর ব্যবস্থা একটা হবেই । 

আর মা তখন বলল ------ ডাক্তার বাবু আপনার সাথে যা হয়েছে তা বন্টুর বাবা যেন জানতে না পারে তাহলে আমার সংসার ভেঙ্গে যাবে ।

ডাক্তার কাকু মাকে আস্বস্ত করে বললেন --- কেউ কিচ্ছু জানবে না তুমি নিশ্চিন্তে থাকো ।

মা ------ ঠিক আছে এখন আসি এই বলে ডাক্তার কাকুর কাছ থেকে ওষুধ নিয়ে নিলো ।

ডাক্তার কাকু বলল ------ এই স্বপ্না কন্ডোমটা নিয়ে যাও ওই বাইরের ড্রেনে ফেলে দিও বলে মাকে একটা কাগজে মোরা প্যাকেট দিলো । মা হেসে ওটা নিয়ে আচ্ছা এখন আসছি বলে বেরিয়ে এলো ।

আমি আর নন্তু দৌড়ে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে সাইকেলের চেন দেখছি । দেখলাম মা এদিক ওদিক তাকিয়ে হাতের ওই কাগজটা ড্রেনে ফেলে দিয়ে একটু এগিয়ে এসে আমাদের দেখে কেমন যেন অবাক হয়ে তাকিয়ে রইলো ।

আমি আড়চোখে মাকে দেখছি । মা আমাদের কাছে এসে বলল-------এই তোরা এখানে কি করছিস ?

আমি বললাম ------ না মা এমনি ঘুরতে এসেছি ডাক্তার কাকু ওষুধ দিয়েছেন ????? 

মা বলল ------ হ্যাঁ দিয়েছে আমি এখন বাড়ি যাই।

মায়ের দিকে তাকিয়ে কেমন যেন লাগল । একটু শান্তির ছাপ তার চেহারায় অনেকদিন পর দেখলাম ,আর তা সেক্স করায় হয়তো হবে ।

যাক আমি আর নন্তু মোরে আড্ডা বাজি করে  বাড়ি ফিরলাম ।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাড়ি ফিরে শুনি মা বাবাকে বলছে ----- ডাক্তার ভাইয়ের কাছে আমরা অনেক ঋনি হয়ে গেছি আজ ও তিনি কিছু টাকা দিলেন ।

বাবা মাকে বলছে ----- আমার তো আর চলার কোন অবস্থা নেই কি আর করব আর সত্যিই ডাক্তার ভাইয়ের কাছে আমরা চিরঋনি ।

মা বলল ----- তবে ডাক্তার বাবু মানুষটা খুব ভাল জানো বিপদে আপদে খুব সাহায্য করে । তাছাড়া আমি বাড়িতে গেলেই খুব খুশি হন আর খুব আদর যত্ন করে কতো কি খাওয়ান, সত্যি উনি মানুষ নয় দেবতা ।

""""আমি এই সব শুনে ভাবতে লাগলাম বাবার যদি এক্সিডেন্ট না হত তাহলে,মাকে আজ ডাক্তার কাকুর বেডরুমে গিয়ে তার বিছানায় শুয়ে নিজের শরীর বিলিয়ে দিতে হত না সেই ঋন শোধের জন্য ।
বাবা রেল স্টেশনে কাজ করার সময় একদিন কি একটা কারনে অন্যমনষ্ক হয়ে গিয়েছিল আর পা পিছলে সিড়ি থেকে পড়ে যায় তখন তাকে হাসপাতালে নিয়ে গেলে বাবার একটা পা কেটে বাদ দিতে হয় ।
তখন থেকে বাবা ঘরে বসে আছে । মা বাবার জন্য অনেক করেছে রাত জেগে হাসপাতালে থেকেছে। বাড়ি নিয়ে আসলে পাড়ার ডাক্তার কাকু আর মনিরুল চাচা, শ্যামল কাকু বাবাকে আর মাকে শ্বান্তনা দেয় আর মাকে একটা চাকরি দেয় ।

মায়ের চাকরি করে একটা পার্লারে. মাসে যা পায় তাই দিয়ে আমাদের কোনমতে চলে আর দোকানে তেমন বিক্রি নেই বললেই চলে """"।

যাক আজ যা হয়েছে তা নিয়ে আমার কোন চিন্তা নেই ।কারন আমি জানি মায়েরও একটু যৌন সুখের দরকার ।সত্যিই মায়ের শরীরে এখনো যা ভরা যৌবন তাতে মা না চুদিয়ে থাকতেই পরবে না ।

একদিন রাতে মা বাবাকে বলছে চোদার জন্য ।
আমি উঠে পেচ্ছাপ করতে গিয়েছিলাম আর আসার সময় শুনতে পেলাম
বাবা বলছে----- আমি করতে পারব না সে ক্ষমতা আমার আর নেই।

মা বলছে ------- পারবে আমি তোমাকে সাহায্য করব নাও ঢোকাও ।

এবার বাবা মাকে চোদার জন্য যখন উপরে উঠে মায়ের কোমরে কাপড় তুলে বাড়াটা গুদে ঢুকিয়েই কোমর দুলিয়ে ঘপাত ঘপাত করে একটুখানি চুদেই বাবা হরহর করে মাল ফেলে নেতিয়ে যায় ।

মা বুঝতে দেয়নি কিন্তু বাবা ক্লান্ত হয়ে ঘুমানোর পরে দেখলাম মা কাঁদছে ।

তার জন্য আমি আজকের বিষয় নিয়ে ভাবিনি তেমনটা । এইভাবে আমাদের দিন চলতে লাগল। মা হয়ত এর মধ্যে ডাক্তার কাকুর বিছানায় গিয়েছে তা আমি জানিনা কিন্তু মায়ের মুখ দেখে মনে হয়না তেমন কোন অসুবিধা হচ্ছে বলে ।

এদিন দিনটা ছিল সোমবার । মা তার পার্লারে গেছে বাবা বাড়িতে আমি বাইরে আড্ডা দিতে গেছি।

রাস্তায় হঠাৎ মনিরুল কাকার দেখা পেলাম উনি আমাদের পরিবারের খোঁজ খবর নিলেন আর মা কোথায় তাও জানলেন ।

আমি তেমন গুরুত্ব দিইনি । রাতে মা বাড়িতে ফিরলে কেমন যেন অন্যমনস্ক লাগল ।

আমি মাকে জিজ্ঞাসা করলাম ------ মা কি হয়েছে ??????

মা আমাকে মিথ্যে বললেন ------ কই কিছু নাতো।

রাতে আমরা খাবার পরে যার যার বিছানায় গিয়ে শুয়ে পড়লাম রাত ১১টার দিকে শুনি মা বাবাকে বলছে ------ তোমার ওষুধ প্রায় শেষ কাল একবারে পার্লার থেকে আসার সময় ডাক্তার বাবুর থেকে তোমার ওষুধ নিয়ে আসব ।

বাবা মাকে বলল ------ তুমি না থাকলে আমি যে কি করতাম কে জানে ।

মা বাবাকে আস্বস্ত করে বলল ------ তুমি আমার স্বামী তোমার জন্য একটু কষ্ট করব নাতো কার জন্য করব আর আজ মনিরুল ভাই আমার পার্লারে গিয়ে ছিলেন বলেছেন বল্টুকে রেল স্টেশনে কাজে ঢুকিয়ে দেওয়ার ব্যবস্থা করে ফেলেছেন ।

আমি শুনে খুশি হলাম আবার মনে করলাম মনিরুল চাচার সাথে তো আমার রাস্তায় দেখা হল তাহলে আমাকে বললো না কেন আর মাকে বলল কি কারনে । হয়ত মাকে সুখবর দেওয়ার জন্য হতে পারে তাই আমাকে বলেনি।

রাত শেষ সকাল হল আমি গভীর ঘুমে । মা আমাকে ডেকে তুলল আর বলল ---- আমি যাচ্ছি তুই উঠে খেয়ে নিস আর হ্যাঁ মনিরুল ভাই তোমাকে রেল স্টেশনে কাজে ঢোকাবার ব্যবস্থা করেছে মানা করতে পারবি না ।

আমি আচ্ছা বলে উঠে পরি আর মা চলে যায়, আমি টিফিন খেয়ে নন্তুর বাড়ি যাই গিয়ে নন্তুকে বলি ----- চল কোথাও থেকে ঘুরে আসি ।

নন্তু বলল ------ নারে আমি যেতে পারবো না বাবা বলেছে আজকেই আমার মামার বাড়ি গিয়ে কি যেন আনতে তাই রেডি হচ্ছি তুই আমার সাইকেল নিয়ে যা ।

আমি বললাম ------ তোর বাবা কই ?????

নন্তু বলল ------ বাবা বলল ডাক্তার কাকুর ওখানে যাবে ।
আর তখন আমার মনে পড়েছে যে মা বলেছিল ডাক্তার কাকুর বাড়িতে গিয়ে বাবার ওষুধ নিয়ে আসবে ।

আমি নন্তুকে এই কথা না বলে ওর সাইকেল নিয়ে বের হই । কি মনে করে আমি মা যেখানে চাকরি করে সেখানে গেলাম গিয়ে মাকে পেলাম না । তখন ১২টা বাজে আমাকে সেখানের কেউ চেনে না ।

আমি ম্যনেজার মহিলাকে বললাম ---- মাসি আপনাদের এইখানে যে আরেকজন মহিলা কাজ করেন তিনি কি আজ আসেন নি?

সেই মহিলা আমার দিকে তাকালে কেমন যেন লাগল । পরে তিনি বললেন ----- কেন বাবু ওই মহিলা তোমার কে হয় ????

আমি পরিচয় না দিয়ে কেন জানি বললাম ----- না মানে এমনিই খুঁজছি ।

এরমধ্যে আরেকজন এলেন আর কাওকে খুঁজতে লাগলেন । তাকে দেখে ম্যনেজার মহিলা বললেন ------ আরে স্বপ্নাকে খুজছেন তিনি ডাক্তার বাবুর বাড়ি গেছে আর উনি বলেছেন আজ আর আসবে না ।

আমি চলে যাব এমন সময় সেই মহিলা বলল ------ আরে মাসি আমি স্বপ্নার সাথে কথা বলেছি উনি রাজি হয়েছেন । অনেক কষ্টে রাজি করিয়েছি তাই আমার কমিশন আমাকে দিতে হবে ।

তখন ম্যনেজার মহিলা হেসে বললেন ----- আরে পাবি সব পাবি আগে স্বপ্নাকে রাম বাবু ভাল করে চুদে শরীরটা চেটে পুঁটে খাক । এইসব বলে হাসতে থাকে আর বলল ------ রামবাবু কিন্তু ভাল মানুষ মাগী চুদে বেশি সুখ পেলে ভাল পুরস্কার দেয় ।

আমি এই সব শুনে কান গরম হয়ে গিয়েছে কি করব ভাবতে পারছি না মা কিনা এখন অন্য পুরুষের সাথেও শোবে ??????

আমি সেখান থেকে চলে আসি সাইকেল নিয়ে সোজা ডাক্তার কাকুর বাড়ির দিকে । তারপর
আধাঘন্টার মধ্যে পৌঁছে গেলাম।

আমি সেইদিনের মত আড়ালে লতার ফাঁকে সাইকেল রেখে পাঁচিল টপকে ডাক্তার কাকুর বাড়ির ভিতরে ঢুকি সেই দিনের মত কেউ যেন টের না পায় । তাই আস্তে আস্তে আমি ডাক্তার কাকুর নিচের রুমে চোখ রাখি সেখানে কাউকে দেখতে পেলাম না তাই সোজা ঘরে ঢুকে উপরের রুমে তাকায় দেখি দরজা বন্ধ ।

কান খাড়া করে ১মিনিট দাঁড়িয়ে ঠাহর করলাম উপরের রুম থেকে কেমন যেন গোঙ্গানির আওয়াজ পেলাম । তাই দেরি না করে উপরে সিড়ি দিয়ে পা টিপে টিপে উঠে গেলাম।

দরজার সামনে তিন জোড়া পুরুষের জুতো দেখলাম আর মায়ের জুতোও দেখতে পেলাম। আমি গিয়ে জানলায় ফাঁক খুজতে তাকি কোথাও কোন ফাঁক নেই ।

উপরের কার্নিস দেখতে পেলাম আর কার্নিসের উপরে একটা ভেন্টিলেটার আছে । আমি সেই কার্নিসে অনেক কষ্টে উঠি । উঠে ভেন্টিলেটারে চোখ রাখতেই আমার চোখ কপালে উঠে যায়।

দেখি মা একেবারে ল্যাংটো আর মনিরুল চাচা চেয়ারে বসে বাড়া হাতাচ্ছে। তার বাড়া দেখে আমি ভাবি এত মোটা বাড়া মানুষের হয় ???

শ্যামল কাকু মায়ের উপরে উঠে মাকে চুদছে আর দুহাতে মাইগুলো টিপতে টিপতে একটা মাই চুষছে । আর ডাক্তার কাকু মায়ের মুখে বাড়া ঢুকিয়ে দিয়ে মুখে চোদার মত ঠাপ দিচ্ছে ।

আর এরমধ্যেই শ্যামল কাকু বলল --- বৌদি এবার তোমার ভেতরে ফেলছি ধরো ধরো যাচ্ছে আহহহহহহহহহহহ বলে খুব জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে মায়ের বুকের উপরে নিস্তেজ হয়ে শুয়ে পরল ।

১মিনিট পরে মায়ের উপর থেকে শ্যামল কাকু নেমে এলো আর তার নেতানো বাড়া দেখে আরো অবাক হলাম।
এই অবস্থায় অনেক লম্বা আর মোটা প্রায় ৭ইঞ্চি হবে । আর এদিকে ডাক্তার কাকুও মায়ের মুখে আহহহ উফফফ করে শিতকার দিতে দিতে  ফ্যাদা ঢেলে দিচ্ছে । মা মুখে উক অক করছে আর মুখে ফ্যাদা নিতে লাগল।

আমি এবার চেয়ে দেখি মায়ের গুদটা বেশ ফাঁক হয়ে আছে আর গুদ থেকে শ্যামল কাকুর ঢালা টাটকা থকথকে ফ্যাদা চুঁইয়ে বের হচ্ছে আর ওদিকে ডাক্তার কাকুর সব ফ্যাদা মা গিলে ফেলেছে ।

শ্যামল কাকু মনে হচ্ছে অনেকটা ফ্যাদা গুদের ভেতরে ঢেলেছে তাই হরহর করে গুদের ফুটো দিয়ে ফ্যাদা বেরিয়ে বিছানার চাদরে পরছে।

মা বিছানায় চিত হয়ে শুয়ে আছে । এরপর শ্যামল কাকু বাড়াটা বিছানার চাদরে মুছে বিছানার এক পাশে শুয়ে পরল ।

এর মাঝে মনিরুল চাচার বাড়াটা দাঁড়িয়ে লোহার রডের মতো শক্ত হয়ে গেছে । তাই তিনি দেরী না করে এসে মায়ের গুদটা চাদর দিয়ে মুছে মায়ের উপরে উঠে এক ঠাপে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলো।

মা ----- আহ মাগো মনিরুল ভাই আমাকে মেরে ফেলবেন নাকি এত চুদলে আমি বাঁচতে পারব না মরে যাবো ।

মায়ের কোনো কথা না শুনে মনিরুল চাচা কোমর তুলে তুলে ঠাপাতে থাকেন। তারপর মায়ের মাইগুলো ময়দা মাখার মত টিপছে আর বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে লাগল । মাইদুটো এতো জোরে টিপছে মনে হচ্ছে এখুনি ফেটে যাবে ।

আর মা এবার মনিরুল চাচার কপালে চুমু দিচ্ছে কখনও চুলে বিলি কেটে দিচ্ছে আর নীচ থেকে পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে দোলাতে শিতকার দিতে লাগলো  ।

এইভাবে প্রায় ২০ মিনিট টানা ঠাপিয়ে মনিরুল চাচা বলল -------আহহহ বৌদি এবার বেরোবে তোমার গুদে মাল ফেলছি সোনা যাচ্ছে নাও ধরো আহহহহহহহহহহ বলেই কয়েকবার কেঁপে কেঁপে উঠে মায়ের গুদের ভিতরেই ফ্যাদা ঢেলে দিয়ে বুকে নেতিয়ে পরল । মাও চাচাকে জড়িয়ে ধরে পোঁদটা তুলে তুলে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে নেতিয়ে পরল ।

এই সব দেখে আমার বাড়া প্যান্টের ভিতরেই একবার মাল ঢেলে দিয়েছে । আমি দেওয়ালের দিকে তাকালাম আর দেখতে পেলাম ঘড়িতে ৩.৪০ বাজে ।

একটু পরেই মনিরুল চাচা মায়ের বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করতেই একদলা ফ্যাদা বেরিয়ে এসে চাদরে পরল। তারপর গুদের ফাঁক দিয়ে হরহর করে ফ্যাদা বেরিয়ে আসতে লাগল । দেখে মনে হলো শ্যামল কাকুর থেকেও মনিরুল চাচা মায়ের গুদের ভেতরে বেশি ফ্যাদা ঢেলেছে বের হয়েই যাচ্ছে থামছে না ।

একটু পর ওরা তিনজন উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আসে আর মা বিছানায় তখনও ওইভাবেই পড়ে আছে। মা একবার কাত হলো দেখতে পেলাম মায়ের পাছাটা অনেক বড়ো বেশ ভারী লদলদে আর পোঁদের ছেঁদা দিয়েও কিছু ফ্যাদা পরছে।  তার মানে মাকে অনেক আগে থেকেই এরা তিনজনে মিলে চুদে গুদ পোঁদ মেরে  খাল করে দিয়েছে।

এরপর মা উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে এসে সবার সামনে বসল ।

মা মনিরুল চাচাকে বলল -----আপনি বল্টুর জন্য যা করলেন সত্যি আমি ভাবতেও পারিনি ।

মা এতক্ষন তাদের চোদা খাওয়ার পরেও স্বাভাবিক ভাবে কথা বলছে যেন কিছুই হয়নি।
আসলে মা অনেক চোদাতে পারে তাই মনে হয়।

মনিরুল চাচা এবার মাকে কাছে টেনে মাই টিপতে টিপতে বলল ------ তোমাকে তো বললাম রেলের মাস্টার বলেছে আগামি সপ্তাহ থেকে তোমার ছেলের চাকরি শুরু ।

মা এই কথা শুনে মনিরুল চাচাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে চুমু দিলেন আর শ্যামল কাকু মাকে বলল ------ বউদি আপনাকে চুদে খুব ভাল লেগেছে খুব আরাম পেয়েছি সত্যি ডাক্তার ভাইয়ের জন্য আপনাকে আমরা চুদতে পারলাম  তার জন্য ডাক্তারকে অনেক ধন্যবাদ ।

মা ডাক্তার কাকুকে বলল----- আমি জানি আপনি এদের বলবেন আর এরা দুজনে আমাদের বাড়িতে আসলে যে আমাকে গিলে খাওয়ার মত খেতে থাকে তাও আমি বুঝি । এরপর সবাই একসাথে হাঁসতে লাগল ।

মা এইমধ্যেই উঠে কাপড়গুলো পড়ে নিল ।

ডাক্তার কাকু মাকে বলল -----এই স্বপ্না কাপড় পরে নিলে তোমাকে আরেকবার চোদার ইচ্ছা হচ্ছে ।

মা ডাক্তার কাকুর বাড়ায় হাত দিয়ে
বলল ------- কিছু জমা থাক পরের বারের জন্য । সত্যি আজ তিনজন মিলে আমাকে একসাথে যা চুদলেন আমার গুদ আর পোঁদে কিন্তু খুব ব্যাথা করছে ।

ডাক্তার কাকু বলল ------ আচ্ছা ঠিক আছে স্বপ্না তবে আজ থাক ।

মা বলল---------আচ্ছা আজ আপনারা তো কেউ কন্ডোম পরলেন না । খালি বাড়া ঢুকিয়ে এতক্ষন ধরে চুদে চুদে তিনজনে গুদের ভেতরে একপোয়া করে যা থকথকে মাল ঢেলেছেন ভয় লাগছে পেটে বাচ্ছা না এসে যায় ।
আচ্ছা আপনারা তো মালটা বাইরে ফেলতে পারতেন তাহলে মনে হয় ভালো হতো কোনো ভয় থাকতো না ।

এরপর ডাক্তার কাকু মাকে বসিয়ে, গিয়ে আলমারি থেকে কিছু ওষুধ নিয়ে এসে মাকে দিলেন আর বললেন ------ আমরা কেউ কন্ডোম পরে তোমাকে আর চুদবো না ওতে একদম আরাম হয়না । শোনো তুমি এই ট্যাবলেটটা খেয়ে নিও আর এখন থেকে রোজ একটা করে খাবে।
আমরা তোমার পেটের ভিতরে যে মাল ঢেলেছি এই ট্যাবলেটটা খেলে তা নষ্ট হয়ে যাবে আর তোমার পেটে বাচ্ছা আসবে না বুঝলে ???????

মা খুশি মনে ট্যাবলেটটা নিয়ে বলল----- আচ্ছা ঠিক আছে আমি খাবো এবার আমি যাই ?????

এরপর মা ডাক্তার কাকুকে ইশারায় কি যেন বললেন । ডাক্তার কাকু উঠে মায়ের সাথে দরজা খুলে বের হয়ে এলে ঘরের ভিতরে শ্যামল কাকু ও মনিরুল চাচা বসে থাকে ।

আমি সেই যায়গায় বস্তার আড়ালে লুকিয়ে থাকি । নামার সময় দেখি ডাক্তার কাকু মায়ের পাছা টিপতে টিপতে নামছে আর মা তার বাড়া টিপছে । এরপর ডাক্তার কাকু আমার বাবার জন্য ওষুধ আর কিছু টাকা দেয় মায়ের হাতে। মা তা ব্যাগের মধ্যে রাখে আর ডাক্তার কাকুকে চুমু দিয়ে বিদায় নেয় ।

আমি সেখানে আছি তা কেউ টের পায়নি তাই ডাক্তার কাকু ঘরের ভিতরে এসে মনিরুল ভাইকে বলল ------- কি মনিরুল ভাই কেমন চুদলে ????

মনিরুল চাচা বলল ----- আরে আমি স্বপ্না বউদিকে চোদার জন্য পাগল হয়ে গিয়েছিলাম আপনি না ব্যবস্থা করলে তো আমি বউদিকে ''. করে ফেলতাম । জানি শালা বিকাশ এখন চুদতে পারেনা তাই তো আমি ওকে চোদার সুযোগ নিতে চেয়েছি ?

ডাক্তার -------তা কেমন লাগলো চুদে ??????

মনিরুল চাচা ------ উফফফ বউদিকে চুদে সত্যিই খুব আরাম পেয়েছি । বউদির গুদ এখনো এতো টাইট আছে যে মনেই হচ্ছে না এক ছেলের মাকে চুদছি আর তেমনি বড় বড় মাই।

ডাক্তার হেসে ------ আর শ্যামল বাবু তুমি কিছু বলো ????

শ্যামল কাকা বলেন ------ আর বলবেন না অনেকদিন ধরে মাগীটাকে চোদার জন্য ওত পেতে আছি আজ আপনার জন্য পেলাম । শালা এতো দিন পর একটা খাসা আর টাইট গুদ মেরে সত্যিই চোদার আসল মজাটা পেলাম। সত্যি মাগী এখনো শরীরে যৌবন ধরে রেখেছে এটা মানতেই হবে।

এরপর সবাই হো হো করে হাসতে থাকে ।

ডাক্তার কাকু বলেন ----- আরে ব্যাচারি এই অবস্থায় কি আর করবে বলো। যতদিন চুদতে দেয় তোমরা চুদে আরাম নিয়ে নাও বুঝলে ।

এরপর ওরা ওদের আলোচনা করতে থাকে আর আমি আস্তে আস্তে নীচে নেমে আসি ।
তরপর ঝোপের আড়াল থেকে সাইকেল নিয়ে নন্তুর বাড়ির দিকে যাই । গিয়ে দেখি সে বাড়ি নেই আমি সাইকেল বাড়িতে রেখে নদীর পাড় দিয়ে হাঁটতে থাকি আর ভাবতে থাকি মা আমাদের জন্য ডাক্তার কাকুর কাছে নিজেকে বিলিয়ে দিয়েছিল তার সুন্দরী দেহ আর ডাক্তার কাকু কিনা শ্যামল কাকু আর মনিরুল চাচাকে নিয়ে মাকে চুদলো আর তার বদলে খুশি হয়ে বাবার জন্য ওষুধ আর কিছু টাকা দিলো ।

এইসব ভাবতে ভাবতে সন্ধ্যা হয়ে গেল, বাড়ি ফিরলাম । বাড়ি এসে দেখি মা বাবাকে চা দিচ্ছে। আজ যে মা তিনজনের চোদা খেয়ে এসেছে বাবা তার কিছু জানে না শুধু আমি ছাড়া ।
কিন্তু মা যে এত চোদা খেয়েও স্বাভাবিক ভাবে আমাদের খাওয়া নিয়ে ব্যস্ত । আমি ভাল খাবার আর কিছু ফল দেখতে পেলাম ।

বাবা বলল ----- একি তোমার মাইনে পেলে নাকি ??????

মা বাবকে বলল ------ হ্যাঁ ম্যানেজার মাসি আমাকে অগ্রিম কিছু টাকা দিয়েছে তাই তোমার জন্য ফল কিনে আনলাম ।

""আমি জানি এটা কিসের টাকা ""।

মা বাবাকে বলল ----- ম্যানেজার মাসি ভাল মানুষ তাই আমাকে অনেক দয়া মায়া করে ।

এরপর রাতে আমাকে মা বলল ------শোন আগামি সপ্তাহে তোর চাকরি তখন আমাদের আর অভাব থাকবেনা তুই মন দিয়ে কাজ করবি বুঝলি ।

আমি মাথা নাড়ালাম প্রতিবারের মত আমি মায়ের কথামত চললাম ।

বাবা আমাকে ডেকে নিয়ে বলল ------ মনিরুল চাচা তোর এবং আমাদের পরিবারের জন্য যা করেছে তা আমি তোকে করে দিতে পারিনি তুই বাবা আমাকে ক্ষমা করিস ।

আমি বাবার মাথায় হাত দিয়ে বলি ----- বাবা এমন কথা বলবে না আমি তোমাদের সকল কষ্ট দূর করব । এরপরে আমরা রাতের খাবার খেয়ে শুয়ে পড়ি ।

শুয়ে পড়ার আগে আমি ভাবতে থাকি কাল মা অন্য আরেক লোকের কাছে যাবে আর সে মাকে ইচ্ছামতো চুদবে । ভাবতেই আমার বাড়া দাঁড়িয়ে গেল । আমি রাতে একবার খেঁচে মাল ফেলে ঘুমিয়ে পরি।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
পরদিন সকালে আমি ঘুম থেকে উঠে দেখি মা রেডি হচ্ছে পার্লারে যাওয়ার জন্য ।

আমি মাকে বললাম ------ মা আজ আমি তোমার সাথে যাব ।

মা আমার কথা শুনে চমকে ওঠার মত করে বলল ------- না তোকে যেতে হবেনা তুই আজ গিয়ে তোর মনিরুল চাচার সাথে রেল স্টেশনে যাবি আর তিনি যা করেন তা দেখবি বুঝলি ।

আমি জানি মা আমাকে সাথে নেবেনা তাই এমনি বললাম । যাক মা রেডি হয়ে পার্লারে চলে যায় আর আমি সকালের জল খাবার খেয়ে বেরিয়ে পরি নন্তুর বাড়ি ।

তার বাড়ি গিয়ে দেখি সে ঘরে নেই আর শ্যামল কাকু কি যেন করছে । আমাকে দেখে একগাল হেসে বলল ----- আরে বল্টু তুই ! নন্তু তো বাড়ি নেই ।

আমি বললাম ------ কাকু আমি নন্তুর সাইকেল নিতে আসছি ।

কাকু বললেন ------ ও আচ্ছা নিয়ে যা । তারপর
আমি নন্তুর সাইকেল নিয়ে বেরিয়ে পরি।

এরমধ্য দুপুর ১২টা বেজে যায় । আমি সোজা মায়ের পার্লারের দিকে সাইকেল চালাতে থাকি পার্লারের পাশে যেতেই সেই ম্যনেজার মহিলা আমাকে দেখে বললেন ------ আচ্ছা বাবু তুমি কাল আমাদের এইখানে এসেছিলে না?

আমি নমস্কার করে উনাকে বললাম ---- হ্যা মাসি কাল এসেছিলাম আমি যে মহিলাকে খুঁজছি উনাকে তো পেলাম না ।

উনি মিচকি হাসি দিয়ে আমাকে বললেন ---- কেন স্বপ্নাকে খোঁজো?

আমি আমতা আমতা করে বললাম ----- না এমনি উনার ছেলের সাথে আমার একটা কাজ ছিল আর উনি বলেছিলেন দেখা করতে তাই।

তখন সেই মহিলা আমাকে বলল ---- এ বাবা একটু আগে আসলে তাহলে ওকে পেয়ে যেতে । আচ্ছা তুমি এইখানে বসো ও একটা কাজে গেছে আমাদের রামবাবুর বাড়ি।

আমি বললাম ----- আচ্ছা আমাকে বলুন রামবাবুর বাড়ি কোথায় আমি গিয়ে দেখা করে চলে আসব ।

তখন তিনি হাসতে হাসতে বললেন ----- আরে না না ওইখানে তুমি যাবেনা আর সেতো এখানে আসছে।

আমি তার কথা শুনে একটু দুরে এসে দাঁড়িয়ে ভাবতে থাকি যে কিভাবে রাম বাবুর বাড়ির ঠিকানা পাবো এমন সময় একটা ট্যাক্সি এসে তাদের পার্লারের সামনে দাড়ায় ।

আমি লক্ষ্য করলাম ম্যানেজার মহিলা ড্রাইভারের সাথে কি যেন বলছে আমি শোনার জন্য একটু আড়াল করে পাশে যাই ।

গিয়ে শুনি মহিলা বলছে ------আরে এই বিমল তোকে তো বললাম স্বপ্নাকে নামিয়ে ওখানে থাকতে তুই চলে এলি কেনো ?????

ড্রাইভার আমতা আমতা করে বলল ----না মানে ইয়ে আচ্ছা মেমসাহেব এখুনি যাচ্ছি আর রাম বাবু এমন খাসা মাল পেয়ে কি এত তাড়াতাড়ি ছেড়ে দেবে?

ম্যানেজার মহিলা বলল ------ শোন বিমল যত সময় লাগে লাগুক তুই বাইরে অপেক্ষা করবি আর শেষ হলে স্বপ্নাকে সোজা এখানে নিয়ে চলে আসবি।
আরে আমি অনেক কষ্টে এই মাগীটাকে ফিট করেছি আর তুই কিনা সত্যি ! আচ্ছা এখন তুই যা আর শোন পারলে আসার সময় একটু চান্স নিস। দেখ মালটাকে লাগাতে পারিস কিনা এটুকু বলতে পারি তুই চুদে খুব আরাম পাবি এবার যা এই বলে ম্যানেজার মহিলা পার্লারে ঢুকে যায় ।

আমি এই সব শুনে যা বুঝলাম আমার সতী মা একটা রাস্তার মাগীতে পরিনত হচ্ছে শুধু আমাদের পরিবারের জন্য।
আমি সেই ট্যাক্সির পিছু নিলাম। ট্যাক্সিটা দুই মাইল যাওয়ার পরে একটা ছোটো পথ ধরে যাচ্ছে। আমি দুরে থেকে তা ফলো করে যাচ্ছি।

ট্যাক্সিটা গিয়ে একটা বাগান বাড়ির মত যায়গায় ঢোকে। আমি সেইখানে গিয়ে ট্যাক্সির ড্রাইভারকে আড়াল করে অন্য পথে সাইকেল রেখে সেই বাড়িতে ঢুকি।।

ঢোকার সময় দেখলাম ট্যাক্সির ড্রাইভার একটা ঘরে গিয়ে বসে আছে। আমি এইখানে আছি তাকে বুঝতে না দিয়ে ধীর পায়ে বাড়িটির ভিতরে ঢুকে খুঁজতে থাকি মা কোথায় ।

তারপর আমি রুম খুঁজতে থাকি এক সময় পেয়ে যাই । বাংলোর একেবারে লাস্টের রুমের পাশে এসে একটা গোঙ্গানির আওয়াজ শুনতে পাই আর আমি নিশ্চিত এটা মায়ের গলার আওয়াজ।

আমি ভিতরের দেখার জন্য মরিয়া হয়ে উঠি। প্রত্যেক জানালা খুঁজে কোন ফুটো পাইনা।
হঠাৎ বাইরের দিকের জানালার কাছে গিয়ে জানালা টান মারতেই খুলে আসে। আমি হালকা ফাঁক করে ভিতরে তাকাই আর আমার চোখের সামনে দেখি মা বিছানায় পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে।
মায়ের গুদ থেকে হরহর করে সাদা ফ্যাদা বের হচ্ছে। আর সাদা একটা বিছানার চাদর পাতা আছে সেটাও ফ্যাদায় মাখামাখি হয়ে আছে।  গুদের ফাঁক দিয়ে এতো ফ্যাদা বের হচ্ছে মনে হচ্ছে অনেক ফ্যাদা ভেতরে ঢেলেছে।

কিন্তু সেই লোকটিকে দেখতে পেলাম না যে বা যারা মাকে চুদে গুদে এতো ফ্যাদা ঢেলেছে।

মা বিছানায় চিত হয়ে পড়ে আছে আর লম্বা লম্বা শ্বাস নিচ্ছে । মাকে দেখে মনে হচ্ছে এই সবে চোদা শেষ হয়েছে । একটু পরে দেখি একজন লোক কোথা থেকে আসছে। মনে হচ্ছে বাথরুমে গিয়েছিল।

আরে বাপরে সেই লোকটার বাড়া না মুগুর আমি দেখে আশ্চর্য হয়ে যাই এত মোটা আর লম্বা বাড়া আছে মানুষের?

এরকম বাড়া আমি এনিমেল পর্নে ঘোড়ার বাড়া দেখেছি। কিন্তু এখানে। আর এই বাড়া আমার মায়ের গুদে ঢুকেছে। বাপরে কিভাবে ঢোকালো ?

আমি হা হয়ে ভাবতে থাকি এদিকে সেই লোকটা মায়ের কাছে এসে একটা তোয়ালে দিয়ে মায়ের গুদ মুছে দিয়ে আবার মায়ের গুদ চাটতে থাকে। তারই লেগে থাকা ফ্যাদা সে চাটছে। দেখে আমার বমি হয়ে যাবার মত অবস্থা অনেক কষ্টে আটকে রেখেছি।

মা এবার মুখ খুলে বলল ------ রাম বাবু আমাকে এতক্ষন চুদলেন আমি আর পারবো না।আপনার বাড়া অনেক মোটা আর লম্বা আমি আবার নিলে মরে যাব।

তখন রাম বাবু বললেন ----- আরে মাগী মরবে না এক বার চুদে আমার ক্ষিদা মেটে না আর তোর মত এরকম মাগী আমি এই প্রথম চুদেছি তোকে তো আরেকবার না চুদলে আমার শান্তি হবে না।

এই বলে মায়ের গুদ চাটতে থাকে। প্রায় ৫মিনিট মায়ের গুদ মাই চেটে উঠে মায়ের মুখের সামনে তার লম্বা বাড়াটা ধরে। মায়ের আর কোন উপায় নেই আবার তার চোদা খেতে হবে তাই মা বিনা বাক্যে তার বাড়া চুষতে থাকে। এদিকে আমার
৬ ইঞ্চি লম্বা বাড়া দাঁড়িয়ে কাঠ কারন আমার মায়ের গুদ দেখে দেখে আমি ও হাত মারতে থাকি।

মা অনেকক্ষন তার বাড়া চোষার পরে সে বাড়া মুখ থেকে বের করে মায়ের পাছার নিচে একটা বালিস দিয়ে বলে –নাও এবার রেডি হও – ।

মা যত পারে তার দু-পা দুদিকে ছড়িয়ে ফাঁক করে রাখে আর সেই লোকটা তার বাড়া নিয়ে মায়ের রসালো ফুলো গুদে ঘষতে থাকে। চার পাঁচবার উপর নিচ করার পরে সে মায়ের গুদে তার বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে মারে এক ঠাপ।

মা ---- আহহহহহ মাগোওওওওওও মরে গেলাম দয়া করে আস্তে ঢোকান আমার গুদ ফেটে চৌচির হয়ে যাবে গো বলে চিৎকার করে উঠে । আর এদিকে আমার বুক দড়াক করে ওঠে।

রাম বাবু মাকে বলেন ----- আরে মাগী এতক্ষন ধরে চুদলাম তবু তোর গুদ এত টাইট। আসলে তুই রাস্তার মাগী না। তা না হলে তোর গুদ এতো টাইট থাকত না।।

মা ফুঁফিয়ে ফুঁফিয়ে বলল ------ আমি তো  আপনাকে আগেই বলেছি আমি রাস্তার মাগী নয় আমাকে কস্ট দেবেন না দয়া করে একটু আস্তে আস্তে করুন আহহহহহহ উফফফ।

তখন সেই লোকটা মায়ের রসালো ঠোঁট মুখে নিয়ে চুষতে থাকে আর লম্বা আরেকটা ঠাপ দিয়ে মায়ের গুদে তার পুরো বাড়া ঢুকিয়ে দেয় ।

আহহহহহহহহ মাগোওওওওও করে মায়ের আর্তনাদ বের হয় মুখ থেকে আর রাম বাবু মায়ের চিৎকার না শুনে এবার সমান তালে লম্বা লম্বা ঠাপ দিয়ে মাকে চুদতে থাকে আমার চোখের সামনে।

এরপর রাম বাবু মায়ের মাইগুলো ময়দা মাখার মত টিপছে আর বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল । মা চোখ বন্ধ করে সুখে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে ধরে তলঠাপ দিতে লাগল । ঘর থেকে পচপচ পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ বের হচ্ছে ।

মায়ের রসালো গুদে অশুরের মত লম্বা বাড়া ঢুকছে আরে বের হচ্ছে। কিছুক্ষন পরে দেখলাম মা রাম বাবুকে বুকে জড়িয়ে ধরে আছে আর পা দিয়ে রাম বাবুর কোমর বেড় দিয়ে সুখের গোঙ্গানি দিচ্ছে । মা পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে দোলাতে চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে চোদন খেতে লাগল ।

রাম বাবু মাকে প্রায় ২০/২৫ মিনিট চুদে মাকে বলল -----আহহহ স্বপ্না আমার মাল আসছে তোর গুদে ফেলছি নে গুদ ফাঁক করে ধর আহহহ কি আরাম বলেই মায়ের গুদে মোক্ষম কয়েকটা ঠাপ দিয়ে জোরে আহহহহহহহহহহহহহ করে শিতকার দিয়ে কয়েকবার কেঁপে কেঁপে উঠে মায়ের বুকের উপরে নিস্তেজ হয়ে পরল ।

মাও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে কাকুকে বুকে চেপে আহহহ কি গরম পরছে উফফ কি আরাম বলেই পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে ধপ করে বিছানাতে নেতিয়ে পরলো ।

আর মায়ের গুদে বাড়া ঢোকানো অবস্থায় দেখতে লাগলাম মায়ের গুদ থেকে ঘন ফ্যাদা চুঁইয়ে চুঁইয়ে বের হচ্ছে।
যখন রাম বাবু মায়ের উপর থেকে নামলেন আর তার নেতানো বাড়াটা মায়ের গুদ থেকে বের করলেন সাথে সাথে মায়ের গুদ থেকে একদলা ফ্যাদা বের হয়ে বিছানার চাদরটা ভিজিয়ে দিল তারপর গুদের ফুটো দিয়ে চুঁইয়ে চুঁইয়ে ফ্যাদা বের হতে লাগল ।
মনে মনে ভাবছি শালা রাম বাবু ফ্যাদা ও ঢালতে পারে এতো ফ্যাদা বিচিতে আসছে কোথা থেকে কে জানে ???????

মা পা ফাঁক করে নিস্তেজ হয়ে ওইভাবেই অনেকক্ষন শুয়ে থাকে। এরমধ্যে রাম বাবু উঠে বাথরুমে গিয়ে বাড়া ধুয়ে এলে তারপর মা উঠে গুদে হাত চেপে ধরে খুঁড়িয়ে খুঁড়িয়ে বাথরুমের দিকে গেল।

আমি লক্ষ্য করলাম মায়ের সাদা দুই উরু বেয়ে থকথকে ফ্যাদা গড়িয়ে পরছে আর দুটো উরু চ্যাট চ্যাট করছে। মিনিট দুয়েক পর মা বাথরুমে থেকে ধুয়ে পরিস্কার হয়ে আসল।

মা বাথরুম থেকে বের হয়ে এসে নিজের কাপড়গুলো পড়তে থাকল। মায়ের কাপড় পরা হলে রাম বাবু মাকে জড়িয়ে ধরে মায়ের পাছায় চাঁটি মেরে বলল ------- স্বপ্না তোকে চুদে সত্যিই খুব সুখ পেলাম আবার আসিস তোকে বেশি করে টাকা দেবো।

মা রাস্তার মাগী মার্কা একটা হাসি দিয়ে রাম বাবুর মুখে একটা চকাস করে চুমু দিয়ে
বলল ----- আমি ও আপনার চোদায় ভাল সুখ পেয়েছি তবে প্রথমে বাড়াটা ঢুকতে খুব কষ্ট হয়েছিল। বাব্বাহহহহহহ আপনার যা বড়ো আর মোটা বাড়া আমার তো দম বন্ধ হয়ে গিয়েছিলো । তবে আপনি এখন তিনবার আমাকে চুদে চুদে আমার গুদে আপনার বাড়ার জায়গা করে নিয়েছেন আমি আবার আসব।

এই বলার পরে রাম বাবু মায়ের মাই টিপতে টিপতে বলল ------- এই স্বপ্না আমি তো তোকে তিনবার চুদে তোর গুদেই মাল ঢেলে দিলাম তুই তো আমাকে কন্ডোম পরতে ও দিলি না ! এই তোর আবার পেট ফেট হয়ে যাবে নাতো দেখিস ?????

মা হেসে বললো ------দূর কি যে বলেন না আপনি ! আচ্ছা আমার পেট হবার ভয় থাকলে  আপনাকে কি কন্ডোম ছাড়া চুদতে দিতাম নাকি মাল ভেতরে ফেলতে দিতাম । শুনুন আমি রোজ গর্ভনিরোধক ওষুধ খাই তাই পেট হবার কোনো ভয় নেই বুঝলেন ।

রাম বাবু এবার খুশি হয়ে মায়ের হাতে টাকার একটা বান্ডিল দিয়ে বলল------ এটা তোর জন্য রাখ আর তোর ম্যনেজারের কাছেও তোর দাম দিয়ে এসেছি তারা তোকে যা দেয় নিয়ে নিস আর এটা তোর খুশি করার বকশিষ বুঝেছিস।

মা টাকা হাতে নিয়ে রাম বাবুকে
বলল ----- আমি তাহলে এখন যাই আবার খবর দিলে আসব বলে মা রাম বাবুর বাড়ি থেকে বের হয়ে আসল । আর এদিকে আমি আড়ালে থেকে লক্ষ্য রাখলাম মায়ের উপরে।

মা ঘর থেকে বের হয়ে সেই ট্যাক্সির সামনে গেলেন ড্রাইভার দরজা খুলে দেওয়ার সময় মায়ের দিকে কেমন করে তাকাল মনে হচ্ছে মাকে এখানেই ফেলে চুদে দেবে।

আমি ড্রাইভারের প্যান্টের দিকে লক্ষ্য করে দেখলাম তার প্যান্টে তাবু হয়ে আছে আর মা সিটে বসে সেও ড্রাইভারের প্যান্টে নজর দিল আর মুচকি হাসলো। আসলে ড্রাইবার জানে এখানে কেন মা এসেছে আর মাও জানে ড্রাইভার সব ব্যাপার জানে তাই মা তেমন কিছু বললো না শুধু নির্লজ্জের মত হাসলো।

ট্যাক্সি ড্রাইভার মায়ের দিকে তাকিয়ে মাকে একটা ইশারা করল---- কি করবে নাকি আমার সাথে ??

মা হাত দিয়ে না করলেন পরে ড্রাইবার মুচকি হেসে গাড়ি চালাতে লাগলেন । আমি লক্ষ্য করলাম মা যেন কি বলছে ড্রাইভারকে আর ড্রাইভার মায়ের দিকে তাকিয়ে মাকে ইশারায় কি যেনো দেখালো আর মা হাসলো ।

আমি সাইকেল নিয়ে তাদের পিছনে পিছনে যেতে থাকি। ড্রাইভার গাড়ি আস্তে আস্তে চালাচ্ছে আমি ও একটু দুর থেকে দেখতে থাকি তাদের।

প্রায় ১ কি:মি: যাওয়ার পরে ড্রাইভার কটা পাহাড়ের নিচে একটা শুনশান যায়গাতে নিয়ে গাড়ী দাঁড় করায়।

আমি সাইকেলটা একটু দুরে রেখে পায়ে হেঁটে তাদের কাছে যাই গিয়ে দেখি ড্রাইভার গাড়ির দরজা খুলে প্যান্ট নামিয়ে মায়ের মুখের সামনে দাঁড়িয়ে আর মা হাঁ করে তার বাড়ার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে।

ড্রাইভারের মুখে শয়তানি হাসি আর মা কেমন কামুক মুখ করে তাকিয়ে ড্রাইভারকে বলল----- ওরে বাবা আপনার বাড়ার তো দারুন সাইজ দেখছি।

ড্রাইভার বলল ------- আপনার পছন্দ হয়েছে ??

মা ------ হ্যাঁ পছন্দ তো হয়েছে কিন্তু একটু আগে রাম বাবু আমাকে খুব জোরে ঠাপ দিয়ে চুদেছে আর এখন আমি আপনার এইটা নিতে পারব তো?

ড্রাইভার ------আরে স্বপ্না দিদিমণি পারবেন ঠিক নিতে পারবেন।

এই বলে মায়ের মুখে তার বাড়া ঢুকিয়ে দেয়।
আমি তখন দেখতে পেলাম তার বাড়া। আরে বাপরে এত বড়, ঠিক রাম বাবুর বাড়ার মত লম্বা আর মোটা । আমি দেখতে থাকি মা ড্রাইভারের বাড়া মন দিয়ে চুষে যাচ্ছে।

৫ মিনিট চোষার পরে ড্রাইভার মাকে ট্যাক্সিতে সিটের উপরে শুইয়ে দিয়ে মায়ের গোলাপি গুদটা চুষতে থাকে। এতক্ষন মা রাম বাবুর চোদা খাওয়ার পর গুদে আবার চোষা পেয়ে মায়ের গুদ রসে চপ চপ করছে। আমি লক্ষ্য করলাম মায়ের মুখে গোঙ্গানির আওয়াজ আর কি যেন বলছে ড্রাইভারকে ! মনে হলো চুদতে বলছে।

একটু পরে ড্রাইভার মায়ের গুদ থেকে মুখ তুলে মায়ের গুদে বাড়া সেট করে এক ঠাপে পুরো ১০ ইঞ্চি বাড়া ঢুকিয়ে দেয় আর মা আহহহহহহহহহ মাগোওওওওও আস্তে মরে গেলাম গোওওওও বলে একটা চিৎকার দেয় আর সেই সাথে বলে একটু আস্তে আস্তে করুন আমি ব্যাথা পাচ্ছি।

ড্রাইভার লোকটি মায়ের কোন কথা না শুনে মাকে জোর ঠাপে চুদতে থাকে। মা কিছু সময় পরে দেখলাম সুখের গোঙানি দিচ্ছে মুখ দিয়ে।

লোকটা এবার ঠাপাতে ঠাপাতে মায়ের ব্লাউজের হুকগুলো খুলে তালের মতো মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছে আর বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল ।

মা লোকটার মাথাটা মাইয়ে চেপে ধরে পোঁদটা তুলে ধরে তলঠাপ দিতে লাগল । এবার দেখলাম লোকটার পুরো বাড়াটা গুদে ভচভচ করে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে । পচপচ করে করে আওয়াজ হচ্ছে ।

লোকটা মায়ের মাইগুলো টিপতে টিপতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে চুদে চলেছে আর মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিচ্ছে।

আমি মায়ের চোদন খাবার ক্ষমতা দেখে অবাক হয়ে যাচ্ছি কারন একটু আগে রাম বাবুর কাছে তিনবার চোদন খেয়ে এসে আবার এই লোকটার কাছে গুদ ফাঁক করে চোদন খাচ্ছে । সত্যিই আমি তো মায়ের গুদের খিদে দেখে অবাক হয়ে যাচ্ছি ।

যাইহোক এইভাবে লোকটি মাকে টানা ২০ মিনিটের মত জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বলল -----স্বপ্না দিদিমণি আমার এবার ফ্যাদা বেরোবে ভেতরে ফেলবো না বাইরে তাড়াতাড়ি বলুন ????

মা বলল ----- ভেতরেই ফেলে দাও আমি রোজ গর্ভনিরোধক ওষুধ খাই ভয় নেই পেটে বাচ্ছা আসবে না । ।

এরপর লোকটা শেষ কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে বলল ---- ওহহ দিদিমনি তাহলে গুদেই ফেলছি যাচ্ছে এই যাচ্ছে ধরুন উমমম আহহহহহহহহহহহ কি আরাম বলেই কেমন যেনো কেঁপে কেঁপে উঠে মায়ের গুদে ফ্যাদা ঢেলে বুকে নিস্তেজ হয়ে পরল।

মাও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল।

এর ৫ মিনিট পরে লোকটা মায়ের উপর থেকে নামে আর তার নিস্তেজ বাড়া দেখে আমি অবাক। এই মাত্র ফ্যাদা ঢেলেও তার বাড়া এখনও দাঁড়িয়ে আছে। দেখি মায়ের গুদ ফাঁক হয়ে হরহর করে ঘন থকথকে ফ্যাদা চুঁইয়ে বের হচ্ছে ।

এরপর মা তার বাড়ার দিকে তাকিয়ে ঈশারা করে কি যেন বলল । তারপরে ড্রাইভার মায়ের মুখের সামনে বাড়া নাচিয়ে ঈশারাতে কি বলতেই  মা মুখে বাড়াটা একটু চুষে শাড়ির আঁচলটা দিয়ে বাঁড়াটা মুছে দিলো ।
তারপর লোকটা বাড়াটা প্যান্টর ভিতরে ঢুকিয়ে মায়ের মুখে চুমু দিয়ে মায়ের গুদটা নিজের রুমাল দিয়ে ভালো করে মুছে ড্রাইভিং সিটে চলে গেলো ।

আমি বুঝলাম এখন ওরা রওনা দেবে তাই আমি দৌড়ে গিয়ে সাইকেলটা রেডি করে তাদের পিছু নিতে থাকি। ড্রাইভার গাড়ি চালিয়ে সেই পার্লারের সামনে মাকে নামিয়ে দেয় আর মা খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে পার্লারে ঢোকে।

মাকে দেখে পার্লারের ম্যানেজার মহিলাটি হাসে আর বলল ------- কিরে স্বপ্না কেমন হলো ????

মা বলল ------- আর বলো না মাসি আজ মনে হয় আমি জীবনের প্রথম চোদা খেলাম।

ম্যানেজার মহিলাটি হেসে হেসে মাকে বলে -----দূর এ আর কি শোন আরো এরকম পাটি আছে যদি চাস ব্যবস্থা করে দেবো বুঝলি।

মা কি যেন ভাবল আর বলল ----আচ্ছা মাসি দরকার হলে বলবে আমি রেডি থাকব।

এরপরে ম্যানেজার মহিলাটি মায়ের হাতে একটা খাম তুলে দেয় আর মা তা নিয়ে নিজের ব্যাগে রাখে আসছি বলে তারপরে পার্লার থেকে বেরিয়ে আসে। আমি লুকিয়ে পরে দেখি মা একটা রিক্সায় উঠে বাড়ির দিকে রওনা দেয়।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
আমি সবে ওখান থেকে চলে আসব ভাবছি তখনি দেখলাম ম্যানেজার মহিলাটি বাইরে বের হয়ে ড্রাইভাইরের কাছে এসে বলল ------কিরে বিমল কি খবর স্বপ্নাকে লাগাতে পারলি ?????

ড্রাইভার হেসে বলল ----- হুমমম সুযোগ বুঝেই লাগিয়ে নিলাম ।

ম্যানেজার মহিলা ------বলিস কিরে তা কোথায় চুদলি ????

ড্রাইভার --------- ঐ যে পাহাড়ের গায়ে একটা খুব নির্জন জায়গা আছে না ওখানেই গাড়িতে শুইয়ে চুদে নিয়েছি ।

ম্যানেজার মহিলাটি হেসে বলল -----বাহহহ তুই তো দেখি খুব তেজি আছিস যাক ভাল করেছিস তা কেমন লাগলো চুদে আরাম পেয়েছিস তো ???????

ড্রাইভার ------ হুমমম ম্যাডাম খুব আরাম পেয়েছি সত্যি দিদিমনির গুদ এখনো এতো টাইট আছে যে মনেই হচ্ছে না এক ছেলের মাকে চুদছি । মনে হচ্ছিল একটা কচি মাগীকে চুদছি ।

ম্যানেজার মহিলা -------- হুমমম জানি রে জানি স্বপ্নার এই টাইট গুদের জন্যই তো আমি ওকে বড় বড় পাটি দিয়ে চুদিয়ে ভালো মুনাফা পাই ।আর সেইজন্যেই তো আমি স্বপ্নাকে এখানে রেখে দিয়েছি তা হ্যারে বিমল তুই কি কন্ডোম পরে চুদলি নাকি কন্ডোম ছাড়াই? ??????

ড্রাইভার ------- না না ম্যাডাম আমি কন্ডোম ছাড়াই চুদছি আর তাছাড়া কন্ডোম পরে চুদলে আমার ঠিক আরাম লাগে না ।

ম্যানেজার মহিলা -------হুমমম বুঝলাম আচ্ছা তুই মাল কোথায় ফেললি ??? ভেতরে ?????

ড্রাইভার হেসে বলল ------ হুমমম দিদিমণিকে জিজ্ঞেস করতে আমাকে ভেতরে ফেলতে বলল তাই ভেতরেই ফেলে দিলাম । ম্যাডাম সত্যি বলছি দিদিমনির গুদে মাল ফেলে যা আরাম পেয়েছি তা আমি আগে কখনো পাইনি ।

ম্যানেজার মহিলা ------  বাবা বিমল তুই স্বপ্নাকে চুদে ও নিলি আর মাল ও গুদের ভেতরে ফেললি বাহহহ সত্যি তোর ভাগ্যটা ভালো বলতেই হবে ।

ড্রাইভার হেসে ------হুমমমম ম্যাডাম এটা আপনি ঠিক বলেছেন সত্যি অনেক ভাগ্য করে তবেই এমন খাসা গুদ মারা যায় ।

ম্যানেজার মহিলা এবার ব্যাগ থেকে কিছু টাকা বের করে ড্রাইভারের হাতে দিয়ে বলল ------এটা তুই রাখ তোর বকশিষ আর শোন তোকে ফোন করলেই তুই গাড়ি নিয়ে সোজা এখানে চলে আসবি বুঝলি। আর এখানে আরো ভালো ভালো মাগী আছে সুযোগ পেলেই মন ভরে চুদতে পারবি আচ্ছা এবার তুই যা বলে মহিলাটি পার্লারে ঢুকে গেল ।

এরপর ড্রাইভার গাড়ি চালিয়ে ওখান থেকে চলে গেল ।

আমি ওদের এইসব কথা শুনে সাইকেল নিয়ে ওখান থেকে রওনা দিই।

মা বাড়ি আসার আধঘন্টা পর আমি বাড়ি আসি। এসে দেখি মা রান্না করছে।
আমি আমার রুমে গিয়ে ভাবতে থাকি এসব কি দেখলাম আজ ।

মা আমাদের জন্য পরপুরুষের কাছে চোদা খেয়ে টাকা আনে আর সেই টাকায় বাবার ডাক্তারি আর আমাদের পরিবারের খরচ চলে ।

এই ভাবে মা প্রতিদিন অথবা সপ্তাহে ২/৩ দিন পরপুরুষের সাথে শুয়ে টাকা আনে, বাবা তার কিচ্ছু জানে না শুধু আমি জানি ।

এর মাঝে আমি মনিরুল চাচার সাথে রেলে চাকরি শুরু করি মাসে ৫০০০ টাকা বেতনে। একদিন দুপুরে মনিরুল চাচা আর আমি তাড়াতাড়ি বাড়ি চলে আসি। আমি বাড়ি এসে মাকে দেখতে না পেয়ে বাবাকে জিজ্ঞেস করলাম---- মা কোথায়?

বাবা বলল ----- পাড়ায় কার বাড়ি নাকি গেছে। আমি স্টেশনে খেয়ে এসেছি তাই ভাবলাম নন্তুর সাথে গিয়ে দেখা করি।

আমি প্রায় ৩০ মিনিট হয়ে গেছে আমি নন্তুদের বাড়ির দিকে যাচ্ছি ।ওদের বাড়ির পাশে এসে দেখি মনিরুল চাচা বের হয়ে যাচ্ছেন। তিনি আমাকে দেখেতে পাননি আমি আড়ালে ছিলাম তাই।

আমি ভাবলাম চাচা বোধহয় কোন বন্ধুর বাড়ি যাচ্ছে তাই আমি নন্তুদের বাড়ির ভিতরে ঢুকি আর দেখি সব দরজা বন্ধ। মনে হয় নন্তু বাড়ি নেই আমি সবে ফিরে আসছিলাম হঠাৎ আমার কানে একটা গোঙানির আওয়াজ আসে।

আমি দেরি না করে ঘরের ভিতরে কে আছে তা দেখার জন্য দরজার সামনে যাই। দরজাটা বন্ধ দেখে জানালার কাছে গিয়ে একটু ঠেলতেই পাল্লাটা সামান্য খুলে যায় । আমি ভিতরে দেখি মা আর নন্তু পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।

এবার আমার মা বলছে----দেখ নন্তু তুই আমার ছেলের বন্ধু আর আমি তোর আন্টি হই তুই আমার সাথে এমন করতে পারবি বল ?????

তখন নন্তু বলে ----- আন্টি এখন তোমাকে আমি চুদব কারন বাবা আর শ্যামল কাকু তোমাকে চোদে আমি সেটা জানি আর আজ দেখলাম বাবা তোমাকে চুদছে তাই আমার এই অবস্থা দয়া করে আমাকে না বলবে না। আমি তোমার মত মাগী কোনদিন চুদিনি।

মা বলল -------কিন্তু আমি তোর মায়ের বয়সী আর তুই আমার ছেলের মতো তোর সঙ্গে এসব আমি কিকরে করবো বল ??????

নন্তু ------- আমি ওসব কিছু জানি না যদি তুমি চুদতে না দাও তাহলে আমি তোমার এইসব কথা পাড়ার লোকেদের বলবো এবার তুমি ভেবে দেখো কি করবে ।

মা আর কি বলবে এই কথা শোনার পরে।
আমি জানি মা অনেক লোকের সাথে শুয়েছে আর এখন আমার প্রানের বন্ধু আমার মাকে চুদবে আর আমাকে তাও দেখতে হবে।

মা শেষে রাজি হয়ে যায় আর বলল ---- শোন বল্টু যেনো এসব কথা না জানে বুঝলি।

নন্তু মাকে আস্তে করে বলল----- আমি অনেক আগে থেকে এসব কিছু জানি কিন্তু এখনও তোমার ছেলেকে বলিনি আর এখন যদি আমাকে চুদতে না দাও তাহলে আমি বল্টুকে সব বলে দেবো।

মা হেসে বলল -----আরে আমি না করেছি নাকি তবে তোর বাবা বলেছে বল্টু বাড়িতে আছে আমাকে যেতে হবে তাই যা করার তাড়াতাড়ি কর ।

তখন নন্তু মাকে কোলে তুলে খাটে শুইয়ে দিয়ে মায়ের দুই পায়ের মাঝে হাঁটু গেঁড়ে বসে পকপক করে মাইগুলো টিপতে লাগল । কিছুক্ষণ মাই টেপার পর মায়ের গুদ হাতাতে থাকে। ২ মিনিট গুদ হাতানোর পরে মা ওকে চুদতে বলতেই নন্তু  মায়ের গুদের মুখে তার ৭ ইঞ্চি বাড়াটা সেট করে  এক ঠাপেই পুরোটা ঢুকিয়ে দেয়। পচচচ করে মায়ের রসে ভরা গুদে পুরো বাড়াটা ঢুকে যায় ।

মা --------- আহহহহহ মাগো এই নন্তু একটু আস্তে আস্তে ঢোকা লাগছে।

নন্তু বলল -------- আরে আন্টি তুমি বাবার আর কাকার বাড়া রোজ গুদে নাও তোমার গুদ তবুও এতো টাইট। মনে হচ্ছে একটা কচি মাগীকে লাগাচ্ছি বলে আস্তে আস্তে ঠাপাতে শুরু করল ।

মা মিচকি হেসে বলল ------- এই অসভ্য বেশি পাকা পাকা কথা না বলে জলদি কর।

এই কথা শোনার পরে নন্তু এবার তার সর্বশক্তি দিয়ে মাকে চোদা শুরু করে। মাও পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দুলিয়ে চোদন খেতে থাকে।

নন্তু মায়ের বুকে শুয়ে মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে একটা বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল । মাও নন্তুর মাথাটা বুকে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।
তারপর মা দুপা পেঁচিয়ে নন্তুর কোমরটা চেপে ধরে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে চোদা খেতে লাগলো ।

নন্তু ------ উফফফ আন্টি তোমাকে চুদে কি আরাম পাচ্ছি গো ।

মা ------আমি ও খুব সুখ পাচ্ছি সোনা তুই জোরে জোরে ঠাপা থামবি না ।

নন্তু -------এই তো আন্টি ঠাপাচ্ছি তো নাও কতো ঠাপ খাবে খাও আহহহ কি আরাম বলেই ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে থাকল ।

মা ------ এই নন্তু আমার মাইগুলো টেপ আর খেতে খেতে চোদ এইভাবে করলে আমার খুব মজা লাগে ।

নন্তু এবার মায়ের মাইদুটো ময়দা মাখার মত করে টিপতে টিপতে বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে টেনে টেনে চুষতে চুষতে ঠাপাতে লাগল ।

মা এবার নন্তুর মাথার চুল খামচে মাইয়ে ওর মুখ চেপে ধরে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

ঘরের ভেতর থেকে পচপচ পচাত পচাত ফচ ফপচাক পচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।
নন্তুর বাড়াটা মায়ের গুদে ভচভচ করে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে আর ওর বিচির থলিটা গুদের মুখে থপথপ করে বারি খাচ্ছে ।

প্রায় ১৫ মিনিট নন্তু মাকে চুদে জোরে জোরে ঠাপ মারতে মারতে বলল ------- আহহ আন্টি আমার ফ্যাদা আসছে ভেতরে ফেলবো না বাইরে ??????

মা ----- তুই ভেতরেই ফেলে দে তবেই তো চোদার আসল সুখ কোনো ভয় নেই যতই ফ্যাদা ফেলিস বাচ্ছা হবে না ।

নন্তু মায়ের কথা শুনে জোরে জোরে শেষ কয়েকটা ঠাপ মেরে মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মায়ের গুদে তার বাড়াটা ঠেসে ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে গুদের গভীরে ফ্যাদা ঢেলে দিয়ে মায়ের বুকে নেতিয়ে পরল আর জোরে জোরে হাঁপাতে লাগল ।

মাও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তুলে ধরে কয়েকবার ঝাঁকুনি দিয়ে উঠলো তারপর বিছানাতে নিস্তেজ হয়ে শুয়ে পরল আর হাঁফাতে লাগল ।।

দুই মিনিট পর মা নন্তুর মাথার চুল হাতাতে হাতাতে বলল ----বাহহহহ নন্তু এই বয়েসে তুই ভালই তো চুদতে পারিস এখন ওঠ উফফফফফ ভেতরে এতো মাল ঢেলেছিস যে গুদ পুরো ভাসিয়ে দিয়েছিস।

এরপর নন্তু হেসে মায়ের উপর থেকে উঠে পরতেই মা গুদে হাত চেপে ধরে উঠে বাথরুমে চলে যায় । তারপর নন্তু চাদরে বাড়াটা মুছে প্যান্ট পরে নেয়।

একটু পর মা এসে কাপড়গুলো পরে নিয়ে
বলল ----- এবার আমি যাই অনেক দেরি হয়ে গেল ।
নন্তু মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে
বললো ------- আন্টি আবার কবে হবে ??????

মা হেসে বললো ------ আবার সুযোগ পেলেই দেবো বলে মা নন্তুর মুখে কয়েকটা চুমু খেয়ে  ঘর থেকে বেরিয়ে আসছে দেখে আমি সাইডে সরে যাই ।

কিছুক্ষণ পর আমি ওখান থেকে বাড়ি চলে আসি ।

এরপর থেকে মা- পাড়ার শ্যামল কাকা,মনিরুল চাচা, ডাক্তার কাকু আর নন্তুকে দিয়ে মাঝে মাঝেই লুকিয়ে চোদায় । আর আমি এইসব দেখে দেখে হ্যান্ডেল মেরে মাল ফেলে বাড়াটা ঠান্ডা করি ।

আর মাঝে মধ্যে বড় টাকার কাস্টমার পেলে পার্লারের ম্যনেজার মহিলা মাকে ডেকে পাঠায়।
মা গিয়ে তাদের কাছে চুদিয়ে টাকা নিয়ে আসে।
এইভাবেই এখনো চলছে "" মায়ের অবৈধ পরকিয়া "" ।
[+] 5 users Like Pagol premi's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)