Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest এ কেমন খেলা ( INCEST )
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমি বাবু কলকাতাতে থাকি। বয়স ১৯। আজ আমার ছোটবেলার কিছু ঘটনা শেয়ার করব আপনাদের সাথে। এই ঘটনাগুলোতে উঠে আসবে আমার পরিবারের কিছু যৌন কাহিনী যার সাক্ষী শুধু আমি । 

কলকাতায় আমাদের ছিল আমাদের জয়েন্ট ফ্যামিলি । 
বাড়িতে আমি,মা,বাবা,কাকা,কাকি,দাদু এবং কাজের মেয়ে মিতালি থাকি । আমি আপনাদের সাথে আমার পরিবারের কয়েকটি উত্তেজক ঘটনা এবার শেয়ার করব ।
 

প্রথম ঘটনা মা বাবার ভালবাসাঃ-
----------------------------------------

আমার বাবা একটা বেসরকারি অফিসে কাজ করে । বাবার বয়স ৪৭। মায়ের নাম সুজাতা গৃহিণী বয়স ৩৮। আমি ১৫ বছর বয়স পর্যন্ত মা বাবার সাথে রাতে ঘুমাতাম। ঘটনাটা যখন ঘটে তখন আমার বয়স ১৩। 

প্রথমেই বলে নিই আমার মা দেখতে খুব সুন্দরী। পুরো পরিবারটাকে মা প্রায় একাই সামলে রাখত । কাকিকে মা ছোট বোনের মত দেখত। কোন কাজ করতে দিত না। দাদুর সেবাও মা করত বেশিরবাগ সময়। 

এবার আসি মূল ঘটনায়:------


সেদিন রাতে আমরা সবাই খাওয়া দাওয়া শেষ করে যার যার ঘরে ঘুমোতে গেলাম। আমি মা বাবার ঘরে শুয়ে পরলাম। বাবা কি যেন হিসাব করছিল আর মা রান্না ঘরের কাজ শেষ করছিল মিতালি কাকিকে নিয়ে। 

আমি বিছানায় শুধু এদিক সেদিক করছিলাম ।কিছুতেই ঘুম আসছিল না। তখন রাত প্রায় ১১.৩০ বাজে। মা কাজ শেষ করে ঘরে আসল । আমি ধমক খাবার ভয়ে চুপচাপ শুয়েছিলাম যেন মা বাবা বুঝতে না পারে আমি জেগে আছি আর মা বাবার কথা জেগে শুনতে লাগলাম ।

বাবা বলল-------- কি গো সুজাতা তোমার কাজ শেষ হলো ?

মা হেসে বলল------ হা সোনা ! শেষ । তুমি এতো রাত পর্যন্ত জেগে আছো কেন ? আমাকে ছাড়া ঘুম আসছে না বুঝি ?????? 

এতটুকু শুনে আমি মনে মনে হেসে ফেললাম। ভাবলাম মা বাবার সাথে মজা করছে।

বাবা বলল-------- তোমায় আদর না করলে যে আমার ঘুম আসে না সোনা এই বলে মাকে হাত ধরে টেনে বাবার কোলে বসিয়ে দিল।

আমি চুপচাপ শুয়ে সব দেখতে লাগলাম আর আফসোস করতে লাগলাম – ইসস! আমি যদি অভিনয় করে শুয়ে না থাকতাম বাবা আমাকেও আদর করত । কিন্তু এরপর যা ঘটছিল তা দেখে আমি রিতিমত অবাকই হচ্ছিলাম ।

বাবা মাকে কোলে বসিয়ে রেখে মায়ের গালে একটা চুমু দিল । 

মা বলল------- এই কি করছ ? খোকা ঘুমিয়েছে তো নাকি ?

বাবা বলল---- হ্যা সোনা ও ঘুমাচ্ছে তুমি চিন্তা করো না । এখন তুমি শুধু চুপচাপ আমার আদর খাও।

মা বলল------- ইসস! কি দুষ্ট হয়েছো আজকাল।

বাবা বলল-------- দুষ্টুমির দেখেছো কি ? এইতো সবে শুরু এই বলে মায়ের মাইগুলোতে মুখ ডুবিয়ে দিল আর আলতো করে কামড়াতে লাগলো ।

মা বলল------ আহহহ আস্তে সোনা! কামড় দিও না লাগছে তো উফফফ !

বাবা মাই থেকে মুখ উঠিয়ে নিল আর 
বলল ----- সোনা আজ তোমায় খুব আদর করব । তোমার শরীরের প্রতিটা জায়গা আদরে আদরে ভরিয়ে দেব । এসো আমার বুকে এসো সোনা ।

এরপর বাবা আর মা একে অপরকে জড়িয়ে ধরল আর চুমু খেতে লাগলো। সেকি চুমু আর ভালোবাসা। পুরো ঘরে চকাস চকাস করে আওয়াজ হচ্ছিল। আর আমি কিছুই বুঝে উঠতে পারছিলাম না । অবাক হয়ে ভাবছিলাম এ কেমন আদর এ কেমন ভালবাসা ???????

বাবা এবার মাকে কোলে তুলে নিল আর বিছানায় এনে ফেলল । 

মা বলল ------এই কি করছো ! আস্তে করো খোকা জেগে যাবে তো আর ল্যাম্পটা নিভিয়ে দাও ।

বাবা বলল ------- না । আজ তোমার সব আমি দেখব আর আমার ঠোঁট দিয়ে তোমার পুরো শরীরে ছবি আঁকবো সোনা এই বলে মায়ের শাড়িটা টেনে খুলে দিল ।

এখন মা শুধু সায়া আর ব্লাউজ পরে শুয়ে আছে । উফফ মায়ের মাইগুলো কি সুন্দর আর বড় বড় ঠিক যেনো বুকে দুটো তাল ঝুলছে । 

বাবা টেনে তার লুঙ্গি আর গেঞ্জিটা খুলে ফেলে দিল । এরপর মা এর শরীর থেকে ব্লাউজ আর সায়াটাও খুলে নিল । মায়ের গায়ে শুধু ব্রা ছিল । 
আমি মা এর দুপায়ের ফাকে তাকিয়ে দেখলাম কেমন যেন সমান হয়ে আছে জায়গাটা। আমার বাড়া যেমন মায়েরটা তেমন ছিল না। ফোলা ফোলা পাউরুটির মত । আর ওখানে চুল আছে অনেক । আর বাবার বাড়াটা কি বড়!!আমার থেকে ও অনেক বড় আর কি মোটা কম করে 
৫ ইঞ্চি লম্বা তো হবেই । বাড়াটা আমি দেখে ভয় পেয়ে গেলাম। ভাবলাম বাবা কি মাকে মারবে নাকি কি করবে ??

এবার বাবা মাকে বলল ------উফফফ আমার সোনা! তোমার এই গুদের বালগুলো আমায় পাগল করে দেয় প্রতিদিন । ইসস! আজ তোমায় কিযে লাগছে । এই বলে মায়ের গুদে মুখ দিয়ে চুষতে লাগলো ।

আমি বুঝলাম মেয়েদের ওটাকে তাহলে গুদ বলে।

বাবা খুব মজা করে মায়ের গুদ চুষতে লাগলো আর মা কেমন জানি করতে লাগলো । মা চোখ বন্ধ করে বাবার মাথাটা গুদে চেপে ধরল আর বলতে লাগলো – আহহ!! প্লিস সোনা জোরে জোরে চোষো! আমার খুব ভাল লাগছে ।উফফ!! কি সুখ দিচ্ছো আমায়।

বাবা বলল ------ হা সোনা আজ তোমাকে পুরু শেষ করে দেবো। তোমার সবকিছু ছিঁড়ে খাব আজ। এই বলে গুদে চুমু দিতে লাগলো আর মায়ের গুদের বাল গুলো নিয়ে খেলতে লাগলো।

আমি বুঝলাম না বাবা কেন মাকে এরকম বলছে আর মাকে কেনো কষ্ট দিচ্ছে? কিন্তু মাকে দেখে মনে হচ্ছিল না যে মা খুব কষ্ট পাচ্ছে। উল্টে মায়ের কষ্টের আওয়াজ গুলোর মাঝে মা যেন সুখ পাচ্ছে এমনটাই মনে হল আমার কাছে।

কিছুক্ষণ পর বাবা গুদে থেকে মুখ তুলে নিল আর মাকে জড়িয়ে ধরে মায়ের গালে,গলায়,পেটে,কপালে একের পর এক চুমু দিতে লাগলো আর শেষে মায়ের পেট আর নাভিতে জিভ দিয়ে অনেকক্ষণ চুষল। 

এরপর মা বলল-------- ওগো দাও তোমার বাড়াটা একটু চুষে দিই বলেই বাবার বাড়াটা মুখে পুরে নিল আর আইসক্রিম এর মত চুষতে লাগলো । 


আর বাবা বলতে লাগলো ------ উফফফফ !! আহহ !! কি আরাম ! চোষো সুজাতা আমার বাড়াটা ভাল করে চোষো । আজ অনেক সুখ দেবো তোমায় ।

এভাবে ৫ মিনিট বাড়াটা চোষার পর বাবা মাকে টেনে বাবার মুখের কাছে নিয়ে এল আর একে অপরের ঠোঁট চুষতে লাগলো । বাবা মায়ের মাইগুলো খুব জোরে জোরে টিপছিল । পুরো লাল করে দিচ্ছিল টিপে টিপে।

এসব দেখে আমার প্যান্টের নিচে বাড়াটা কেমন জানি শক্ত হয়ে গেল । আমার ও কেমন জানি ইচ্ছা হচ্ছিল বাবার মত এইরকম করতে ।

এবার বাবা মাকে চিত করে শুইয়ে দিল আর বাবা মায়ের বুকে উঠে বিশাল বাড়াটা মায়ের গুদে ঢোকাতে লাগলো ।

মা বলল ------- আহহহহ সোনা একটু আস্তেএএএএএএএ ঢোকাও আমার লাগছে উফফ বাবা !

বাবা মায়ের কোনো কথা যেন শুনলই না । এক ধাক্কায় পুরো বাড়াটা ভিতরে ঢুকিয়ে দিল আর মা আহহ মাগোওওওওও!! মরে গেলাম বলে শিত্কার দিয়ে উঠল আর বলতে লাগলো ------- প্লিজ সোনা ওটা বের করো । আমি আর পারছি না খুব ব্যাথা করছে উফফ আহহ আমি মরে যাবো গো !

কিন্তু কে শুনে কার কথা ! বাবা তার বাড়াটা মায়ের গুদে ঢোকাতে আর বের করতে লাগলো । এভাবে কিছুক্ষণ চলার পর মা বাবাকে জড়িয়ে ধরল আর বাবার ঠোট চুষতে লাগলো ।

এরপর বাবার বাড়া খানা মায়ের গুদের ভেতরে খুব সহজেই আসা যাওয়া শুরু করছিলো , ঘরের ভেতরে পচ পচাত পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক পক পক পকক পক পক পকক পক পক পকক আওয়াজ আসছিল এবং ঘামের গন্ধ পাওয়া যাছিল। 

মাও বাবাকে বুকে জড়িয়ে ধরে আদর করে চুমু খেতে খেতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

বাবা ঠাপাতে ঠাপাতে মায়ের মুখের কোনো অংশ বাকি রাখলো না জিভ বোলাতে।গালে ,গলায় , কপালে ,কানে ঠোটে সব জায়গায় জিভ দিয়ে চাটছিল । এদিকে মা মুখ খুলে গলা দিয়ে এক অদ্ভুত আওয়াজ বের করতে করতে বাবার ঠাপের পর ঠাপ খেয়ে যাচ্ছিল । মা পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে লাগলো ।

বাবার আর মায়ের সারা মুখে এক আনন্দের ছাপ বুঝতে পারলাম দুজনেই প্রচন্ড সুখ অনুভব করছে।

বাবা ------কিগো সুজাতা কেমন লাগছে ??????

মা------- উফফফফ খুব সুখ দিচ্ছো আমাকে জোরে জোরে করো থামবে না।

বাবা ------- উফফফ সুজাতা তোমার গুদটা খুব টাইট গো সোনা আহহহহহহহহ চুদে খুব সুখ পাচ্ছি ।

মা ------ হুমমম এই গুদ শুধু তোমার সোনা চোদো আহহ চোদো চোদো জোরে জোরে ঠাপ মারো আরো জোরে দাও।

বাবা এবার ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো আর মায়ের মাইগুলো দুহাতে মুঠো করে ধরে  মলতে মলতে চুমু খেতে লাগল । মা ও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল । 
ভচভচ করে বাবার বাঁড়াটা ফুটোতে ঢুকছে আর বেরোচ্ছে । বাবা এবার এতো জোরে জোরে ঠাপ মারছে যে পুরো খাটটা দুলছে আর কচকচ করে আওয়াজ হচ্ছে ।

মা -------- ওগো একটু আস্তে করো নাহলে খোকা উঠে পরবে ।
বাবা কোনো কথা না শুনে এক ভাবেই কোমর তুলে তুলে ঠাপ মারতে লাগল ।

মা ------- কিগো শুনছো খাটে তো খুব আওয়াজ হচ্ছে গো খোকা উঠে পরলে মুশকিল হয়ে যাবে। তুমি বরং মেঝেতে চলো ওখানে শুয়ে আরাম করে যতো ইচ্ছা করবে ।

বাবা ঠাপাতে ঠাপাতে বলল ------ দূর মেঝেতে করে আরাম হবে না তুমি চুপচাপ শুয়ে থাকো তো । ভয় নেই এতো রাতে খোকা আর উঠবে না বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল  ।

মা আর কোনো কথা না বলে বাবার ঠাপ খেতে লাগল । মা বাবাকে জড়িয়ে ধরে খুব আদর করে চুমু খাচ্ছে আর বাবাও ঠাপাতে ঠাপাতে মায়ের সারা মুখে গলাতে চুমুতে ভরিয়ে দিচ্ছে আবার মাঝে মাঝেই মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে মাইদুটো টিপছে।

মা সুখে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে মাথাটা এপাশ-ওপাশ করছে আর মুখ দিয়ে শিতকার দিচ্ছে। সারা ঘরে এখন কেমন যেনো আঁশটে গন্ধ পাচ্ছি ।

এইভাবে প্রায় ১৫ মিনিট ঠাপ দেওয়ার পর বাবা মাকে শক্ত করে জড়িয়ে ধরল আর বলতে লাগলো – সোনা এবার আমার বেরোবে ! আহহ !! আমি আর পারছি না !! নাও আমার আসছে তোমার ভেতরে ফেলছি ধরো ধরো ! আহহহ কি আরাম !!

মাও বলল – হ্যা সোনা ভেতরেই ফেলে দাও। তোমার ওই গরম মাল দিয়ে আমার গুদ ভরিয়ে দাও উফফফফ!! আমি তোমার মালের সবটুকু ভিতরে নিতে চাই।

কিছুক্ষণ পর বাবার ঠাপানোর গতি আরো বেড়ে গেল মায়ের সারা শরীর কেঁপে উঠলো এবং বাবা আরো জোরে জোরে মাকে ঠাপাতে লাগলো  আর তারপর নিজের বাড়াটা হঠাত মায়ের তলপেটের কাছে চেপে ধরে বলল-----“নাও …তোমার্ ভেতরটাকে ভরিয়ে দিচ্ছি  …আমার সুজাতা সোনা ” আহহহহহহহ বলেই বাবা থেমে গেল আর বাড়াটা গুদে জোরে ঠেসে ঠেসে ধরল !!

এরপর দেখলাম বাবা কয়েকবার কেঁপে কেঁপে উঠে কেমন ক্লান্ত হয়ে মায়ের শরীরের উপর শুয়ে পরল আর মাও চোখ বন্ধ করে পোঁদটা তুলে তুলে ধরে শরীরটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে নেতিয়ে পরল। 
তারপর বাবাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো। কখনও বাবার কপালে চুমু দিচ্ছে কখনও চুলে বিলি কেটে দিচ্ছে।


ঘর এখন পুরো শান্ত আর ঘরের ভিতরে শুধু ফোঁস ফোঁস করে দুজনের নিশ্বাসের আওয়াজ হচ্ছে আর কেমন একটা আঁশটে গন্ধে সারা ঘর ভরে গেছে।

এইভাবে ৫ মিনিট শুয়ে থাকার পর 
মা বাবাকে ঠেলা দিয়ে বলল ------ এই শুনছো এবার ওঠো চলো গিয়ে ধুয়ে আসি ।

বাবা মায়ের বুক থেকে উঠে পরতেই মা একহাত গুদে চেপে ধরে উঠে বাবাকে নিয়ে বাথরুমে ঢুকলো এবং এরপর আমি জল পরার শব্দ পেলাম । কিছুক্ষন পর দুজনে ফ্রেশ হয়ে বেরিয়ে জামা কাপড়গুলো পরে নিল তারপর লাইট বন্ধ করে বিছানাতে শুয়ে পরল।

তারপর বাবা মাকে চুমু খেয়ে বলল ------- এই সুজাতা কেমন লাগলো বললে নাতো ???????

মা -------উফফফফ যা সুখ পেলাম বলে বোঝাতে পারবো না আর তুমি আমার বুকে উঠলেই খ্যাপা ষাঁড় হয়ে যাও উফফফফফ তোমাকে নিয়ে আর পারিনা বাপু ।

বাবা ------- তোমার এই শরীরটা দেখলেই আমি আর নিজেকে ঠিক রাখতে পারিনাগো সোনা প্লীজ কিছু মনে করো না ।

মা --------এই না না এমনভাবে বলো না আমি তো এমনি বলছি গো সোনা ।

বাবা ------- এই সুজাতা মাল ভেতরে ফেললাম তুমি ঠিকমতো গর্ভনিরোধক পিল গুলো খাচ্ছো তো নাকি ???????

মা হেসে --------হুমমম সে আর বলতে আমি রোজ রাতেই পিল খেয়ে নিই! না খেয়ে উপায় আছে। তোমার তো আবার মাল ভেতরে না ফেললে আরাম হয় না । তুমি কন্ডোম পরে করলে রোজ রোজ আর পিল খেতে হতো না ।

বাবা -------দূর কন্ডোম পরে করলে চোদার পুরো সুখটা পাওয়া যায়না আর সত্যি বলছি তোমার গুদের ভেতরে মাল ফেলে খুব আরাম পাই । এই শোনো সুজাতা পিল শেষ হয়ে এলে বলবে আবার একপাতা এনে দেবো বুঝলে ।

মা বাবাকে বলল ------ আচ্ছা ঠিক আছে বলবো ! হ্যাগো , আমি ভাবছিলাম বাবাকে আর একটা বিয়ে দিলে কেমন হয় ? এই বয়েসে মানুষ একা থাকতে পারে ?

""আমি ভাবলাম কি !! এই বুড়ো বয়সে দাদু বিয়ে করবে "" ??

বাবা বলল------- এই কথা তুমি হঠাৎ বলছো কেনো ???????

মা বলল ------ না এমনিই। জানো বাবা কেমন ভাবে যেন আমার দিকে, মলি (কাকির নাম) আর মিতালির দিকে তাকায় ।

বাবা বলল ------দূর ওসব কিছু না । বাবা এমনিই তোমাদের দুই বউকে অনেক ভালবাসে  তাই হয়তো হবে ?

মা বলল --------- হুমমম তাই হবে মনে হয় ।


এই বলে মা বাবা একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পরল।
[+] 6 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
""""এবার আমার পরিবার নিয়ে আরও কিছু কথা বলি।আমার বাবা আর কাকু পারিবারিক ব্যাবসা করে। কাকা কাকিমা আমাকে খুব আদর করে আর মা বাবাকেও বেশ মান্য করে। কাজের মেয়ে মিতালি সেও পরিবারে সদস্যদের মতই। ভাল খায় ভাল পড়ে। আমার দিদা মারা গেছে বেশ কয়েক বছর আগে।
সেই থেকে দাদুর দেখাশোনা মা,কাকি আর মিতালি করে। সব মিলিয়ে আমরা সুখী ছিলাম। কিন্তু এতো সুখের মাঝেও কিছু গোপন কথা যা আমাদের বাড়ির চার দেওয়ালে বন্দী ছিল সেই কথা গুলোই বলব বাকি ঘটনাগুলোতে। বলবো কি করে পরিবারের সবাই একে অপরের সাথে যৌনতায় মেতে উঠেছিল…।""""

পরদিন সকালে আমার ঘুম ভাঙল। মাকে দেখলাম রান্না ঘরে কাজ করছে। মা স্নান করেছিল। খুব সুন্দর লাগছিল মাকে।আমি এমন ভাব করলাম যেন কাল রাতে কিছুই দেখেনি। আমি মাকে গিয়ে জড়িয়ে ধরলাম।

মাও আমাকে জড়িয়ে বলল ----- কি ! আমার বাবুটার ঘুম ভাংলো ????
উফফ! কাল রাতের পর মাকে এখন অন্য রকম লাগছে ।মাকে জড়িয়ে ধরতেই কেমন আমি শিরশির করে উঠলাম।

কাকীমা ও ছিল রান্নাঘরে। কাকিমাও আমায় চুমু দিলো আর আদর করতে লাগল। কাকির মাই গুলোতে আমার হাত লাগলো। ইচ্ছে করেই মাইয়ে একটু চাপ দিলাম।আহহহহহ কি নরম। আমি মনে মনে ভাবলাম তাহলে কাকা কাকীমা ও কি মা বাবার মত এইরকম করে ??

আমি সুযোগে ছিলাম কবে কাকা আর কাকীর খেলা দেখব ।
ততদিনে স্কুলে দুষ্টু ছেলেদের সাথে খেলা করতে করতে আমিও কিছুটা পেকে উঠলাম। সারাক্ষন মন আকু পাকু করত চোদাচুদি দেখার জন্য ।


দ্বিতীয় ঘটনা কাকা আর কাকীমার ভালোবাসা
----------------------------------------------------------


সেদিন মা ও বাবা দাদুকে নিয়ে ডাক্তার এর কাছে গেল সকাল বেলা। কিন্তু মা বাবা বের হওয়ার সাথে সাথে বৃষ্টি শুরু হয়ে গেল সঙ্গে  তুমুল বাতাস। কাকী আমাকে স্কুলে যেতে বারন করলেন। আর কাকুকেও সাফ মানা করে দিলেন যেন আজ আর ব্যাবসার কাজের জন্য আড়ত না যায়। কারন কখন কি ঝড় শুরু হয় ঠিক নেই । তখন সকাল ১১ টা বাজে। কাকীমা মিতালিকে রান্নার কাজ বুঝিয়ে দিলেন আর আমাকে বললেন ঘরের মধ্যে খেলা করতে যেন বাইরে না যাই।

আমিও ভাল ছেলের মত খেলতে লাগলাম। একটু পর খুব খিদে লাগলো । আমি কাকীকে খুজতে লাগলাম কিছু খেতে দেওয়ার জন্য।

কাকীর ঘরের সামনে গিয়ে দেখলাম দরজা ভেতর থেকে লাগানো। আমি ভাবলাম এই সকাল সকাল কাকীর ঘরের দরজা বন্ধ কেনো ? কাকীর কি শরীর খারাপ করল নাকি ?

আমি কাকিকে বিরক্ত করব না ভেবে পাশের ঘরের জানালার পাশে গেলাম ভাবলাম কাকীমাকে দেখে আসি । কিন্ত পাশের ঘরের যেই জানলাটা দিয়ে কাকীর ঘর দেখা যাই সেটাও বন্ধ। আমি আরও অবাক হলাম ।

কিন্তু জানালার পাশে দাঁড়াতেই কেমন একটা গোঙ্গানির শব্দ পেলাম।আমি জানালার একটা ফুটোতে চোখ রাখলাম আর দেখলাম কাকার পরনে কিছু নেই। কাকা কাকীর দুই পায়ের মাঝে বসে কাকীর একটা মাই টিপছে। আর মাঝে মাঝে নিচু হয়ে কাকীর আরেকটা মাইয়ের কচি বোঁটায় চুমু খাচ্ছেন – চুষছেন। আর ভরা যৌবনে পা দেওয়া কাকীমা সুখে শীৎকার করছেন।

আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন।
কাকা অনেকক্ষণ কাকীর মাই দুটো দলাই মলাই করে টিপে চেটে চুষে লালা দিয়ে ভরিয়ে দিলেন। মৃদু আলোতে মাইগুলো চকচক করে উঠল।

এবার মাই ছেড়ে কাকা ইংরেজী ৬৯ এর মত করে কাকীর মুখে ওনার ধনটা পুরে দিলেন, আর নিজে কাকীর কাপড় সায়া পেট পর্যন্ত তুলে ওনার বালহীন গুদে মুখ দিলেন। কাকী কাকার ধন মুখে নিয়ে ললিপপের মত চাটতে ও চুষতে লাগলেন।
ঐদিকে কাকা, ওনার জিভ দিয়ে কাকীর যৌবন কুঞ্জের মধু খুঁটে খুঁটে খেতে লাগলেন।

পুরো ঘর “সপ-সপ”, “চপ-চপ” আওয়াজে ভরে গেল।
এরপর কাকা ঘুরে কাকীর কোমরের কাছে এসে বসে তার ধন গুদে সেট করলেন। কাকীর দুইপা তার পীঠের উপর জড়িয়ে নিয়ে হালকা ঠাপ দিয়ে কাকিমার গুদে বাড়া ঢোকালেন। কাকী সুখে “আহহহহহহহহহহহহহ ” করে উঠলেন।

কাকিমা বলল ------- দাও তোমার ওটা দিয়ে আমার গুদের পাড় ভেঙ্গে দাও।

কাকা প্রথমে আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন। কাকীর কথায় ঠাপের গতি বাড়িয়ে দিলেন। ঠাপাতে ঠাপাতে কাকা কাকির মাইগুলো পালা করে চুষতে লাগলো যেন মধু লেগে আছে ওখানে। ঘরের মধ্যে পচ পচ পচাত পচাত পকাত পকাত করে শব্দ হতে লাগল। কাকি পোঁদটা দুলিয়ে দুলিয়ে চোদা খেতে লাগল ।

কিছুক্ষণ পর কাকা কোমরের উঠানামা আরো বাড়িয়ে দিলেন । পুরানো খাট তাই ক্যাঁচ ক্যাঁচ করে উঠল। কাকী দুই হাত দিয়ে কাকার পিঠ খামছে ধরছে আর পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে লাগলো । কাকা চুদছেন আর কাকীর ঠোঁটে মুখে গালে গলাতে চুমুর পর চুমু খাচ্ছেন।

এইভাবে দশ মিনিট চোদার পর কয়েকটা রাম ঠাপ দিয়ে কাকা কাকীকে জোরে জড়িয়ে ধরলেন আর তার পাছাটা কেঁপে কেঁপে উঠল।
-আআআআহহহহহহহহহহহহহহহহহহহহহ !
আর কাকিমাও আহহহ মাগোওওওওও কি গরম বলে পোঁদটা কয়েকবার তুলে তুলে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে থরথর করে কেঁপে কেঁপে উঠে নেতিয়ে পরল।

বুঝলাম কাকা কাকীর গুদের গভীরে তার মাল ফেলে দিলেন। এইভাবে ক্লান্ত  কাকা কাকীর উপর অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন। এরপর কাকা বিছানা থেকে উঠে গেলেন পেচ্ছাপ করার জন্যে। আর কাকীমা ল্যাংটো হয়েই শুয়ে ছিল। কাকীর গুদে কাকার সাদা সাদা ঘন মালগুলো তখনো লেগেছিল এরপর কাকী সায়া দিয়ে গুদটা মুছে নিলো ।

কাকা বাথরুম থেকে বেরিয়ে আবার কাকিকে জড়িয়ে ধরল।

কাকী আদুরে গলায় বলল------ কিগো তোমার হয়নি বুঝি ?

কাকা বলল-------- এমন সুন্দরী বউ থাকলে একবারে কি হয় , এই বলে কাকীর ঠোট চুষতে লাগলো ,আর চুমু দিতে লাগলো।

প্রায় ১০ মিনিট চোষাচুষির পর
কাকী বলল – প্লিস আমি আর পারছি না ।।
আমায় আরও সুখ দাও। আজ আমায় চুদে চুদে মেরে ফেলো আজ আমি শুধু তোমার চোদা খেতে চাই।

কাকা বলল – কেনো সোনা ! এই জন্যই কি আজ তুমি আমায় কাজে যেতে বারন করে ছিলে?

কাকী বলল – হ্যা গো হ্যা  । আমার ভাতার । শুধু চোদা খাওয়ার জন্য আজ তোমায় বাড়িতে রেখে দিয়েছি।

কাকা --------এই সোনা তুমি গর্ভনিরোধক পিল খাচ্ছো তো নাকি ???????

কাকিমা --------হুমমম তোমার জ্বালাতে না খেয়ে উপায় আছে । তুমি তো ভেতরে মাল ফেলেই খালাস তোমার আর কি যতো জ্বালা আমার । সত্যি  গর্ভনিরোধক পিল না খেলে আজ যে কতো বাচ্ছার মা হতাম তার নেই ঠিক ।

আমি এবার দেখলাম কাকুর বিরাট বিশাল মোটা আর খুব শক্ত বাড়া। অন্তত ৭’’ লম্বা আর খুব মোটা।।

দেখলাম খাড়া বাড়াটা দেখে কাকীর চোখ দুটো জ্বলজ্বল করে উঠলো।একটা কামনা ভরা দুষ্টু হাসি দিয়ে চুমু খেলো কাকুর ঠোঁটে । কাকু সব কিছু অসাধারণ ক্ষিপ্রতায় করছে.. একমুহূর্ত সময় নষ্ট করছে না…।
কাকু একটা হাত নামিয়ে দিলো কাকির গুদে… অন্য হাতে একটা মাই সমানে টিপে যাচ্ছে। কাকার আঙুল কাকির গুদের উপর খেলা করে বেড়াচ্ছে আর বিশাল বাড়াটা শক্ত হয়ে কাকীর পাছার খাজে চেপে চেপে যাচ্ছে ।

এরপর কাকা কাকীকে কোলে নিয়ে বসে দুহাত দিয়ে কাকীর পা দুটো ফাঁক করে দিয়ে তিনটে আঙুল কাকির গুদ এর ফুটোতে ঢুকিয়ে জোরে জোরে খেঁচে দিতে লাগলো।তার পর নিজের মুখটা নামিয়ে কাকির গুদের উপরে চেপে ধরে জিভ দিয়ে চাটা শুরু করে দিল।

কাকী উফ উফ করে তার মাথাটা গুদের উপরে খুব জোরে চেপে ধরলো। মনে হলো কাকীর গুদের রস বেরিয়ে গেল আর কাকা সেগুলোকে চুষে চুষে খেয়ে ফেললো।

এবার কাকী ক্লান্তিতে নিজেকে কাকার বুকে এলিয়ে দিয়েছে । কাকা কাকীর ঘাড়ে গলায় কিস করছে। বেশ কিছুক্ষন এরকম করার পর কাকা কাকীর কানের কাছে মুখ নিয়ে গিয়ে হিসিয়ে উঠলো আর বলল এবার তোমার গুদে আমার বাড়া ঢোকাবো, কাকী কাকার দিকে তাকালো।

কাকা কাকীকে শুইয়ে দিল তারপর কাকীর ওপরে শুয়ে পড়ল। কাকীর দুপা ফাঁক করে দিয়ে তার বিশাল বড় কালো বাড়াটা গুদে ঘসতে শুরু করলো। কাকী বললো আর পারছিনা সোনা এবার ঢুকিয়ে দাও উফফ !

কাকা থাকতে না পেরে কষে একটা ঠাপ মেরে তার লম্বা মোটা বাড়াটা কাকীর গুদে ঢুকিয়ে দিলো।কাকা কাকীর মাই দুটোকে বুকের ওপরে জোর করে ধরে পকপক করে টিপছে আর কামড়াচ্ছে চুষছে যা খুশি তাই করছে আর কোমর তুলে তুলে ঠাপিয়ে যাচ্ছে ।

কাকা কাকিকে জিজ্ঞেস করলো ------ কি সোনা কেমন লাগছে?

কাকী এইবার বলল ------ আহহ কি আরাম উফফফ তুমি জোরে জোরে চোদো আহহ  চোদো চোদো জোরে জোরে গুদে ঠাপ মারো.. মারো । উফফফ কি বাড়া গো তোমার  ফাটিয়ে দাও উফফফ উফফফফ।
কোমর তুলে তুলে ঠাপ মারো মারো ঠাপ মারো আঃ কি সুখ দিচ্ছো সোনা আঃ আমার রস বের হবে গো উফফফ আহহহ আমার রস বের হচ্ছে হয়ে গেল গেল আঃ।

এইভাবে ১০ মিনিট পর দেখলাম কাকী তার পা দুটো সোজা করে উপরে তুলে দিলো আর থরথর করে কেঁপে উঠে শিৎকার দিতে দিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে উঠলো ।..

কাকীর ফর্সা পা দুটো কিছুক্ষন ওই ভাবে রাখল তারপর শান্ত হয়ে নামিয়ে দিলো। কাকা এইবার আরো জোরে জোরে কাকিকে চোদা শুরু করলো ।  ইসঃ কি জোরে জোরে ঠাপ মারছিল মনে হচ্ছিল কাকির কোমরটা ভেঙে দেবে আর গুদটা ফাটিয়ে দেবে । ঘর থেকে পচপচ পচাত পচাত পচাত ফচ ফচ ফপচাক পচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

আরো ৫ মিনিট এইভাবে চুদে সারা শরীরে কামড়ে দিয়ে কাকা খুব জোরে কাকিকে খামচে ধরলো আর কাকিও তার পা দুটো কাকার কোমরে পেঁচিয়ে ধরলো জোরে।

কাকা তার বাড়াটা গুদে আরো গভীরে ঢুকিয়ে মাল ঢেলে দিলো আর কাকী আবার তার কোমরটা তুলে তুলে তলঠাপ দিতে দিতে পাছাটা ঝাঁকুনি দিচ্ছিলো দেখে মনে হলো রস খসিয়ে দিচ্ছে। এর পর সব কিছু শান্ত হয়ে গেলো।

এরপর কাকা কাকীর বুক থেকে উঠে পরতেই  কাকীমা গুদে হাত চেপে ধরে উঠে গেল এবং বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে ঘরে এসে কাপড়গুলো ঠিক করে পড়ে নিল আর আমিও ঘর থেকে বের হয়ে এক দৌড়ে বাথরুমে গিয়ে বাড়াটা ধরে খেঁচতে লাগলাম।

উফফ কাকীর মাই,পাছা, গুদের কথা চিন্তা করে খেঁচতে কি ভাল লাগছিল। একটু পরেই সাদা সাদ ফেদাগুলো চিরিক চিরিক করে বাথরুমের মেঝেতে ফেলে দিলাম। আহহ! কি শান্তি আর শরীরটা হাল্কাও লাগছিল। একটু পরে বাথরুম থেকে বেরিয়ে এলাম এবং দেখলাম কাকী রান্নাঘরে কাজ করছে।

""""মা বাবা আর কাকা কাকিমার কামলীলা দেখার পরের সময়টাতে নিজেকে মনে হচ্ছিল বড় হয়ে যাচ্ছি । পরেরদিন গুলো স্বাভাবিক ভাবেই যাচ্ছিল।আমিও আলাদা রুমে থাকতে লাগলাম। কারন ছেলে বড় হচ্ছে তাই মা বাবা আলাদা রুম করে দিলেন। তাতে মা বাবার লীলাখেলা দেখা বন্ধ হয়ে গেল। এই ভেবে প্রায় সময় মন খারাপ থাকতো।।

তখন আমার বয়স কম । চোদাচুদি নিয়ে বন্ধুদের সাথে গবেষণা করে মোটামুটি
পি-এইচ-ডি নিয়ে নিয়েছিলাম। মাঝে মাঝে বন্ধুদের কাছ থেকে চটি বই এনে পরতাম আর ধন খিঁচতাম। বাড়ির কাজের মেয়ে মিতালীও আমার সাথেই বড় হচ্ছিল।
মাঝে মাঝে ওর হাল্কা টেনিস বলের মত বেড়ে ওঠা মাই গুলোর দিকে আড়চোখে তাকাতাম আর মাঝে মাঝে দুষ্টামির ছলে ছুয়ে দিতাম। ইসস!! কি নরম ছিল মিতালির মাইগুলো। ভাবলেই ধন খাড়া হয়ে যেত।""""
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#3
তৃতীয় ঘটনা মা আর কাকুর লীলাখেলা :-
---------------------------------------------------

সময়টা ছিল বর্ষাকাল। একদিন মায়ের বাপের বাড়ি থেকে খবর এল মায়ের এক পিসি খুব অসুস্থ তাই মাকে যেতে হবে । ব্যবসার কাজ আছে বলে বাবা সাফ সাফ মানা করে দিলো যে বাবা মাকে দিয়ে আসতে পারবে না। তাই মা আমার কাকুকে বলল মায়ের সাথে যেতে আর আমাদের সেদিনই ফিরে আসার কথা ছিল ।

কাকুও রাজি হলো মায়ের সাথে যেতে।
আমিও বায়না ধরলাম যে মায়ের সাথে আমিও যাব। প্রথমে মা রাজি না হলেও পরে মা আমাকে নিয়ে যেতে রাজি হল।
আমি মা আর কাকু রওনা হলাম । বাস ষ্টেশন যেতেই খুব বৃষ্টি শুরু হল। আমরা কোনরকমে বাস এর টিকিট কেটে বাসে উঠে গেলাম। প্রায় ২ ঘণ্টা পর বাস থামল।

তখনও বৃষ্টি হচ্ছিল আমরা বাস থেকে নেমে অপেক্ষা করতে লাগলাম। কিন্তু বৃষ্টি থামার কোন লক্ষন দেখা যাচ্ছিল না। কিছুক্ষণ পরে বৃষ্টি কিছুটা কমলে আমরা রিকশা নিয়ে মায়ের বাড়ির দিকে রওনা দিলাম।

যেতে যেতে কাকু বলছিল------ হাঁ বউদি , মনে আছে যখন তুমি আমাদের বাড়িতে নতুন এসে ছিলে তখন বাপের বাড়ি থেকে নেওয়ার জন্য আমি আসতাম মাঝে মাঝে।

মা বলল------- হাঁ মনে আছে। তোমার দাদা তো ব্যবসার কাজ থেকে সময়ই পেতো না আমাকে নিয়ে যাওয়ার। আর পথের মধ্যে তুমি যা দুষ্টুমি করতে।

কাকু বলল ------ আজও ঠিক সেরকম দুষ্টামি করতে ইচ্ছে করছে, এই বলে মা কাকু দুজনেই হাসতে লাগলো।

কাকু বলল ------- বউদি চলো না দুষ্টুমি করি!

মা বলল ------- ইশশশশ কি বলছ কি ঠাকুরপো। এখন কি আর সেই সময় আছে এই বলে মা কাকুর হাত ধরল।কাকুও মায়ের হাত ধরে রেখেছিল।

আমার কাছে ব্যাপারটা কেমন খটকা লাগলো ।আমি ভাবলাম কি এমন দুষ্টামি যে মা কাকু করতে চাইছে ?????

আমার একটু সন্দেহ হল যাইহোক ৩০ মিনিট পর মায়ের বাপের বাড়ি এসে পরলাম আমরা। অনেকদিন পর আমাদের দেখে সবাই খুশি হল। মায়ের শুধু দুই ভাই ছিল। মামা মামি অনেক দিন পর মাকে আর আমাকে দেখে খুব খুশি হল।

মায়ের পিসিকে দেখার পর আমরা খাওয়া দাওয়া সেরে যাওয়ার জন্য রেডি হলাম। মামা মামি অনেক করে বারন করল যেন আজকে থেকে যাই।
কিন্তু মা রাজি হল না ।
মা বলল ------ বাড়িতে অসুস্থ শ্বশুর আছে, মানে আমার দাদু। তাছাড়া আমার স্কুল, কাকুর ব্যবসার কাজ  তাই যে করে হোক যেতে হবে।

এরপর আমরা বেরিয়ে পরলাম । তখন প্রায় সন্ধ্যা। বাসে উঠার পর শুরু হল তুমুল ঝড় বৃষ্টি। পুরো অন্ধকারে হয়ে গেল চারপাশ।

কাকু হঠাত আমায় বলল------- খোকা তুই একটু পিছনে বস বউদির সাথে কিছু কথা ছিল আমার।
আমি উঠে পিছনের সিটে চলে এলাম কিন্তু আমার সন্দেহ আরও বেড়ে গেল। আমি কান পেতে রইলাম তাদের কথা শুনার জন্য।

মা বলল------- এই ঠাকুরপো তুমি খোকাকে পেছনে পাঠালে কেন ?

কাকু বলল – ইসস!! কতদিন পর তোমার সাথে এভাবে একা যাওয়ার সুযোগ পেলাম বলো তো? আগে যখন তোমায় আনতে যেতাম তখন গাড়িতে সবাই আমাদের দুইজনকে জামাই বউ ভাবত কি মজাটাই না করতাম বলো।

মা -------- হ্যা সবার সামনে কি দুষ্টামি করতে। মনে আছে একবার বাসে চুমু খেয়ে ছিলে । সবাই ভেবে ছিল আমরা নতুন জামাই বউ। তাই এক বুড়ো কাপল বলেছিল- করো করো এখনি তো সময় এই বলে মা কাকু হাসতে লাগলো।

""আমি ভাবলাম – তাহলে কি মা আর কাকু…। কিন্তু আমি কিছুতেই হিসাব মেলাতে পারছিলাম না। মা কাকু কেন এসব করবে? তারা তো আর জামাই বউ না"" ??

কাকু বলল------- এসো না বউদি,আগের মত তুমি আর আমি একটু জামাই বউ জামাই বউ খেলি।

মা বলল-------- ধ্যাত কি বলছ ? খোকা পেছনে আছে । ওঃ দেখলে কি ভাববে বলোতো? এখন না পরে কোন একসময়।

""আমি মনে মনে ভাবলাম- হে ভগবান ! আমাদের বাড়িতে আড়ালে আড়ালে না জানি আরও কতো কি হচ্ছে""?

এবার দেখলাম মা কাকুর কাঁধে মাথা রেখেছিল আর কাকু মাকে জড়িয়ে ধরে ছিল। বাসে বৃষ্টির কারনে অন্ধকার ছিল।
তাই কিছুই ঠিকমত দেখা যাচ্ছিল না। তার উপর আবার রাত হয়ে যাচ্ছিল। একটু পর দেখলাম কাকু মায়ের মাইয়ে হাত দিল আর আসতে আসতে টিপছিল। মা দেখলাম কাকুকে কিছুই বলছে না। তার মানে মা চাইছে কাকু এইসব করুক!!

আমি চুপচাপ তাদের কান্ডকারখানা দেখতে লাগলাম। একটু পর কাকু মায়ের গালে চকাস করে একটা চুমু দিয়ে দিল।
মা বলল ------ এই থামো ঠাকুরপো কি করছ? কেও দেখলে কি ভাববে? তাছাড়া খোকা আছে সাথে?কাকু এবার পিছনে আমার দিকে তাকাল আর আমিও ঘুমের ভান করলাম ।

কাকু মাকে বলল – চিন্তা করো না আমার লক্ষ্মী , মিষ্টি বউদি, ও ঘুমোচ্ছে । যাই বলো বউদি আজ তোমায় খুব সুন্দর লাগছে। বিয়ের এতো বছর পরও ঠিক আগের মতই লাগছে তোমায়।

মা মুখ ভেঁঙচিয়ে বললো বলল ------- উমমম ঢং
! প্রতিদিন তোমার দাদার গাদন খেতে খেতে আমার যৌবন শেষ হয়ে যাচ্ছে থাক আর তোমায় তেল মারতে হবে না আমাকে বুঝলে দুষ্টু কোথাকার ।

কিন্তু কাকু অনবরত মায়ের মাই টিপে যাচ্ছিল আর মার হাতটা এবার দেখলাম কাকু তার বাড়ার উপর রেখেছে। এইসব দেখে আমার ধন বাবাজিও লাফিয়ে উঠল। কিন্ত একটু পর বাস থেমে গেল।

কন্ডাক্টর বলল ------ বাস আজ আর যাবে না। খুব ঝড় হচ্ছে রাস্তা ভাল না। সবাই রাতটা যার
যার মত কাটিয়ে দিন।

বাসের যাত্রীরা দেখলাম চেঁচামেচি শুরু করল। কিন্ত বেঁচে ফিরতে হলে সবাই কে অপেক্ষা করতেই হবে না হলে যেকোনো দুর্ঘটনা ঘটে যেতে পারে।

মা কাকু কে বলল ------- এখন কি হবে ঠাকুরপো ???????

কাকু বলল -------- রাতটা কোন হোটেলে থাকতে হবে। বাসে এতক্ষন থাকা যাবে না চলো দেখি কি হয় ।

আমাদের সাথে কিছু যাত্রীও নেমে গেল বাস থেকে। আমরা হোটেল খুজতে লাগলাম । আর সেই সাথে বৃষ্টি তো হচ্ছিল খুব। আমরা যেই জায়গাটায় থামলাম সেখানে বড় কোন বাজার বা খুব বেশি বাড়িঘর ছিল না। একটা ছোট জঙ্গল এর মত জায়গা। কয়েকটা দোকান আর দেখলাম ছোট একটা পুরানো হোটেল।

আমরা সেখানেই থাকার সিদ্ধান্ত নিলাম। কিন্তু হোটেলে যেতে যেতে আমরা পুরো কাক ভেজা ভিজে গিয়েছিলাম। আমাদের সব জামাকাপড় ভিজে গিয়েছিল। আলাদা কোন জামা কাপড়ও ছিল না। আমাদের সাথে যে কয়েকজন যাত্রি ছিল তাদের মধ্যে একজন মধ্যবয়স্ক লোক আর তার বউ ও ছোটো দুটা ছেলে ছিল।

আমি দেখলাম লোকটার বউ সম্পূর্ণ ভিজে গেছে। শাড়িটা গায়ের সাথে লেপ্টে লেগে আছে। মাইগুলো বেশ বড় আর ব্লাউজ এর সাথে লেপ্টে আছে।উফফ! কি লাগছিল বউটাকে।আমি দেখলাম লোকটা আড়চোখে আমার মাকে দেখছে।

আমার মা একটা হাল্কা গোলাপি শাড়ি আর সাদা ব্লাউজ পড়ে ছিল। মাও পুরো ভিজে গেছে। মায়ের শাড়ি , ব্লাউজ ভিজে টাইট হয়ে গায়ের সাথে লেগে আছে, মা ব্লাউজ এর নিচে কালো ব্রা পরে ছিল সেটাও দেখা যাচ্ছে।

ইসস! মাকে যা সুন্দর লাগছিল না। যে কেও দেখলেই চুদতে চাইবে মাকে। মা শাড়িটা টেনে মাইগুলো ডাকার চেষ্টা করল। কিন্তু অতবড় মাই ঢাকতে খুব কষ্ট হচ্ছিল।

একটু পর কাকু ভেতর থেকে বেরিয়ে এল আর বলল------- চলো থাকার ব্যবস্থা হয়ে গেছে। আমরা ছোট একটা কামরা নিলাম। বেশ পুরানো  ঘর দেখে বোঝা যাচ্ছিল।

কাকু বলল – রাতটা কাটাতেই পারলে হয়। কিন্তু আমাদের সব জামাকাপড় ভেজা ছিল। কাকু একটা তোওয়ালে এনে দিল। মা আমার জামাটা খুলে গা মুছে দিল। কাকুও দেখলাম শুধু প্যান্ট পরে ছিল। কাকুর শার্টটা খুলে ঝুলিয়ে দিল শুকানর জন্য ।কিন্তু বিপদে পরল মা। মায়ের কাছে আর কোন কাপড় নেই আর ভেজা কাপড় নিয়ে বেশিক্ষণ থাকলে মায়ের শরীর খারাপ করবে।

কাকু বলল------- বউদি তুমি শাড়িটা খুলে নাও। ওটা দড়িতে ঝুলিয়ে দাও শুকিয়ে যাবে । তখন না হয় পরে নিয়ো। আমি বাইরে যাচ্ছি।দেখি খাওয়ার জন্য কিছু পাই কিনা।

তারপর কাকু বাইরে বেরিয়ে গেল । আমি আর মা ঘরে ছিলাম। আমি ছোট ছিলাম ভেবে মা আমাকে তোয়াক্কা না করেই আমার সামনে শাড়িটা খুলে ঝুলিয়ে দিল। একটু পরে দেখলাম মা ব্লাউজটাও খুলে নিল। ওগুলো দড়িতে ঝুলিয়ে দিল শুকানোর জন্য।

আমি দেখলাম মা শুধু একটা সাদা সায়া আর কালো ব্রা পড়ে আছে। ইসস!! মাকে যে কি সেক্সি লাগছিল আপনাদের বলে বোঝাতে পারবো না। মায়ের ফর্সা শরীর আর সুগভীর নাভি দেখে আমার ধন খাড়া হয়ে গেল। মায়ের ব্রা ছিঁড়ে যেন মাই গুলো বেরিয়ে আসতে চাইছে ।
আর মায়ের পেটে হাল্কা মেদ আছে তাই মাকে অসম্ভভ সেক্সি করে তুলেছিল। আমার জায়গায় অন্য কোন পুরুষ হলে এখন মাকে চুদে চুদে খাল করে দিত। মা তোয়ালে দিয়ে শরীর মুছতে লাগলো। একটু পর কাকু এলে মা তোয়ালে দিয়ে শরীর ডেকে নিল।

কিন্তু মায়ের খোলা পেট , নাভি, সাদা সায়ার ফাকে ফুলে উঠা পাছা কাকুর নজর কাড়ল।

কাকু বলল------ নাও , রুটি কলা খেয়ে ঘুমিয়ে পরো উফফফফ সকাল হলেই বাঁচি। আমরা খেয়ে দেয়ে শুয়ে পরলাম। মা আর আমি খাটে শুলাম আর কাকু নিচে একটা মাদুর পেতে শুয়ে ছিল। কারন হোটেলে আর রুম ফাকা নেই। প্রায় সব যাত্রী এই হোটেলে উঠেছে।

আমি দেখলাম কাকু মায়ের দিকে আড়চোখে তাকাচ্ছে আর মাও কাকুর লোমশ কালো বুকের দিকে মাঝে মাঝে তাকাচ্ছে। মাকে খুব ঘন ঘন ভারি শ্বাস নিচ্ছিল দেখলাম। পুরো ঘরে কেমন একটা যৌন পরিবেশ সৃষ্ট হয়েছিল। আমার কিছুতেই ঘুম আসছিল না।

এভাবে প্রায় ৩০ মিনিট কেটে গেল। একটু পর কাকু লাইট জ্বালিয়ে বাথরুমে গেলো।।

কাকু বাথরুম থেকে বের হওয়ার পর মা উঠল বাথরুমে যাওয়ার জন্য ।
মা আমাকে ডাকল ------- খোকা এই খোকা ঘুমিয়ে পরেছিস?

আমি চুপচাপ ঘুমের ভাব ধরে পরে রইলাম।

দেখলাম মা বিছানা থেকে উঠে পাছাটা দুলিয়ে দুলিয়ে বাথরুমে ঢুকল। মা বাথরুমের দরজা বন্ধ করার পর পরই দেখলাম কাকু বাথরুমের দরজার ফাঁকে চোক রাখল।

ভিতরে মায়ের পচ্ছাবের বেশ ছরছর করে শব্দ হচ্ছে,। কাকুকে দেখলাম নিজের বাড়ার উপর হাত বুলাচ্ছে। একটু পর মা বেরিয়ে এল।

কাকু তখনও দরজার পাশে মায়ের সামনে দাঁড়ানো। মা আর কাকু একে অপরকে দেখছে। কাকু কে দেখে মনে হচ্ছিল এখনই মাকে ছিঁড়ে খাবে।
মা বলল-------এই কি দেখছো অমন করে ঠাকুরপো ?????

কাকু বলল------ তোমায় দেখছি বউদি! সত্যি তোমায় অসাধারন লাগছে আমায় পাগল করে দিচ্ছো তুমি এসো বৌদি আমরা খেলা করি।

মা বলল-------খুব ভয় লাগছে ঘরে খোকা আছে তো ।

কাকু বলল ------ আরে ও তো ঘুমাচ্ছে আর ও ছোটো ছেলে এসব কিছু বুঝবে না এসো তো।

এমন সময় কারেন্ট চলে গেলো আর পুরো ঘরটা অন্ধকার হয়ে গেল। শুধু বাইরের কিছু হালকা আলো আসছিল । বাইরে খুব বৃষ্টি হচ্ছিল আর যখন বিদ্যুৎ চমকাচ্ছিল তখন ঘরটা পুরো আলোকিত হচ্ছিল ।

আমি দেখলাম মা কাকুকে শক্ত করে জড়িয়ে ধরল । মায়ের পরনে শুধু ব্রা আর সায়া ছিল। মায়ের বিশাল মাইদুটো কাকুর লোমশ বুকের সাথে মিশে গেলো।

মা কাকুকে বলল------- আমার খুব ভয় করছে ঠাকুরপো আমি অন্ধকার খুব ভয় পাই।

কাকু মাকে আরও শক্ত করে জড়িয়ে ধরে বলল------ আজ আমি তোমার সব ভয় দূর করে দেবো আমার সুজাতা সোনা। এই রাত হবে শুধু তোমার আর আমার। আমি আজ তোমাকে কাছে পেতে চেয়েছিলাম আর ভগবান আমার
মনের ইচ্ছা পুরুন করেছেন।

মা বলল------- হাঁ ঠাকুরপো। তুমি আগে যখন আমায় নিতে আসতে আমিও চাইতাম একদিন তোমাকে আমার সব উজাড় করে দেবো। আজ সত্যি সেইদিন। এসো আমায় তুমি তোমার করে নাও। ভরিয়ে দাও আজ তোমার আদর সোহাগে আমায়। এই রাত আমি স্মৃতিময় করে রাখতে চাই।

এই বলে মা আর কাকু একে অপরের ঠোট চুষতে লাগল ।মা কাকুর পিঠ খামচে ধরল আর কাকু পাগলের মত মায়ের ঠোট চুষতে লাগলো। একটু পর তারা একে অপরের জিহবা চুষতে লাগলো ।

কাকুর চোষণে মা আহহ! অহহ! করতে লাগলো। এরপর কাকু মাকে কোলে করে নিয়ে আসতেই মা বলল ------এই ঠাকুরপো বিছানাতে নয় খোকা শুয়ে আছে খাট নড়লেই ও উঠে পরবে মেঝেতে চলো ।

কাকু ঠিক আছে সোনা বলে মাকে মেঝেতে মাদুরে শুইয়ে দিল আর মার গালে, কপালে, গলায়, ঠোঁটে একের পর এক চুমু দিতে লাগলো।  তারপর কাকু মায়ের ব্রা এর ফাঁকে মাই এর খাঁজে মুখ ডুবিয়ে দিল।

একটু পর মায়ের পিঠে হাত নিয়ে গিয়ে ব্রাটা খুলে নিল আর মায়ের ফরসা বিশাল তালের মতো মাই দুটো খুব জোরে জোরে টিপতে লাগল ।আর সেই সাথে চুমুর বৃষ্টি চলছিল দুজনের মাঝে।

এবার কাকু মুখ নামিয়ে মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে টেনে টেনে চুষতে লাগল । মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে কাকুর মাথাটা মাইয়ে চেপে ধরল । কাকু মাইগুলো টিপতে টিপতে মুখে একটা করে বোঁটা নিয়ে বদলে বদলে মাইদুটো চুষতে লাগল ।মা চোখ বন্ধ করে শিতকার দিতে লাগল ।

কাকু বলল ------ উফফফ বউদি তোমার মাইগুলো সত্যিই কিন্তু খাসা টিপে চুষে মজাই আলাদা ।

মা মিচকি হেসে -------তোমার পছন্দ হয়েছে ??

কাকু ------- হুমমম পছন্দ মানে এরকম বড় বড় খাসা মাই ছেলেরা কপাল করে পায় বলে মাইদুটো  টিপতে টিপতে মাইয়ের বোঁটা চুষে খেতে থাকল।

মা ------- এই দুষ্টু কেনো তোমার বৌ মলির মাইগুলো কি খাসা নয় ???????

কাকু ------- আরো দূর তোমার মাইগুলোর কাছে মলির মাই কিছুই নয় । ওর গুলো তো তোমার মতো এতো বড় নয় তাছাড়া মলির মাইগুলো ঝুলে গেছে আর তোমার মাইগুলো এখনো টাইট ও খাড়া হয়ে আছে ???????

মা -------হুমমম বুঝলাম এই ঠাকুরপো শুধু কি আমার মাইগুলোই খাবে নাকি অন্য কিছু করবে ?????????

কাকু-------- এইতো করছি তো সোনা একটু ধৈর্য্য ধরো বলেই মাকে চুমু খেতে খেতে আদর করতে লাগল ।

""এইসব দেখে আমার মাথা সত্যি খারাপ হয়ে যাচ্ছিল। আমার বাড়াটা খাড়া হয়ে গেছিলো অনেক আগেই। আমি আস্তে আস্তে বাড়ায় হাত বুলাতে লাগলাম।""।

এরপর কাকু মায়ের মাই ছেড়ে মায়ের পেটে আর নাভিতে চুমু খেতে লাগল আর মায়ের সায়াটা একটানে খুলে ছুড়ে ফেলে দিল। এরপর নিজের প্যান্টটা খুলে নিল। এখন মা আর কাকু সম্পূর্ণ ল্যাংটো।

এবার কাকু মায়ের গুদে নিজের মুখ নামিয়ে আনল আর গুদ চুষতে লাগলো।

মা বলল-------উফফহফফ!! আহহ! ঠাকুরপো আহহ! আমি আর পারছি না। কি সুখ দিচ্ছো আমায়! আহহ! মরে গেলাম!

কাকু বলল------ সোনা সবে তো শুরু। আজ তোমাকে এমন গাদন দেবো তোমার গুদ ফেটে চৌচির হয়ে যাবে।

মা হেসে বলল -------হুমমম তাই নাকি আচ্ছা দেখবো তুমি কতোক্ষন পারো ! আহহ! ইসস!! মরে গেলাম কি যে ভালো লাগছে ওহহহহ ! আরও ভাল করে চোষো সোনা।

কিছুক্ষণ পর কাকু উঠে বসল আর মাকে টেনে তুলল। মা কাকুর ৭” বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো যেন ললিপপ খাচ্ছে। একটু পর মা কাকুর বাড়ার মুন্ডিতে হাল্কা কামড় দিল আর কাকু আহহ! করে উঠল। কাকুর বাড়াটা দেখলাম আমার বাবার থেকেও বড়ো আর বেশ মোটা।

এইভাবে চোষাচুষির এক পর্যায়ে কারেন্ট চলে এল আর বেডরুমের আলোয় পুরো রুমটা আলোকিত হয়ে গেলো। কিন্ত মা কাকু কেও আলো বন্ধ করল না। দুজনেই খুব উত্তেজিত হয়ে তাদের কাজ নিয়ে ব্যস্ত ।

একটু পর কাকু মাকে চিত হয়ে লম্বা করে শুইয়ে দিল আর মায়ের গুদের ফুটোতে বাড়াটা ঠেকিয়ে বলল-------- সুজাতা আমার রানি!আমার সোনামনি ! তুমি তৈরি তো ?????

মা বলল-------- হ্যাঁ রেডি এবার তুমি আমায় বরন করো ঠাকুরপো।।

তারপর কাকু এক ধাক্কায়ে তার বিশাল ৭ ইঞ্চি  বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিল।

মা ------- আহহ মাগোওওওওও !! মরে গেলাম!উফফ! লাগছে! প্লিজ বের করো বলে কেঁদে উঠল। কিন্ত কাকু বাড়া বের না করেই জোরে আরেকটা ঠাপ দিল।

এবার মা সত্যি কেঁদে উঠল আর
বলল--------- ওগো ঠাকুরপো প্লিজ বের করো আমি পারছি না নিতে উফফ মনে হচ্ছে ভিতরটা ফেটে যাবে গো আমি মরে যাবো আহহহহ ।

কাকু বলল ------ এইতো সোনা হয়ে গেছে। ছোটো মেয়েদের মত কেঁদো না। দেখো কি সুন্দর নিয়ে নিয়েছ আমার বাড়াটা। এই বলে মাকে জড়িয়ে ধরে মায়ের মুখে নিজের মুখ ডুবিয়ে দিল আর থপাস!থপাস! মাকে ঠাপাতে লাগলো।

কাকু সেকি জোরে জোরে মাকে ঠাপিয়ে যাচ্ছিল আর মা বেচারির গোঙ্গানোর আওয়াজ পাচ্ছিলাম। আমি স্পষ্ট দেখলাম কাকু ঠাপাতে ঠাপাতে মায়ের মাইদুটো ময়দা মাখার মত টিপছে আর মায়ের কপালে, মুখে ,ঠোঁটে ,গলাতে  চুমু দিচ্ছে।

এরপর কাকু বলল------- কেমন লাগছে সোনা ?

মা বলল-------উফফফফ খুব সুখ দিচ্ছো আমাকে সারাজীবন এমন সুখ দেবে আমায় কথা দাও ঠাকুরপো ?

কাকু বলল------ হাঁ দেবো সোনা দেবো।
এই বলে কাকু আরো জোরে জোরে মাকে চুদতে লাগল। মায়ের সারা শরীর কেঁপে কেঁপে উঠছিল কাকুর ঠাপের তালে তালে।
মাও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো । সারা ঘরে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাক করে আওয়াজ হচ্ছে ।

কাকু ঠাপাতে ঠাপাতে বলল -------- আহহহ সুজাতা এক ছেলের মা হয়েও তোমার গুদ এখনো কি টাইট গো উফফ চুদে খুব আরাম পাচ্ছি ।

মা ------- হুমমম আসলে তোমার মতো এতো মোটা আর তাগড়া বাড়া আগে আমি কোনোদিনো গুদে নিইনি তাই গুদ তো টাইট লাগবেই ।

কাকু ------ উফফফফ সুজাতা তোমাকে চুদে যা আরাম পাচ্ছি সত্যি এতো আরাম আগে আমি কখনো পাইনি ।

মা ------- কেনো তোমার বৌ মলির থেকেও আমাকে চুদে বেশি আরাম পাচ্ছো ????????

কাকু ------- সত্যি বলছি সুজাতা তোমার গুদ মলির থেকে ও বেশি টাইট আছে আর তোমার গুদের কামড়ে ধরাটা মলির থেকেও বেশি জোরালো তাই তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি । মলির গুদটা এখন আলগা হয়ে গেছে তাই চুদে বেশি আরাম পাইনা।

মা হেসে বললো -------ওমা তাই নাকি আচ্ছা তাহলে আরাম করে বউদির টাইট গুদটা চুদে নাও আর আমাকে চুদে চুদে খুব সুখ দাও সোনা ।
কাকু ------ এইতো দিচ্ছি নাও কতো ঠাপ খাবে খাও । আচ্ছা সুজাতা রবি কি সিজারে হয়েছে বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে থাকল ???

মা -------- হুমমম রবি সিজারে হয়েছে কেনো গো বলে তলঠাপ দিতে লাগল ।

কাকু ঠাপাতে ঠাপাতে ------- তোমার তলপেটে আড়াআড়ি ভাবে কাটা দাগটা দেখেই বুঝেছি ।

মা ----- ইশশশ অসভ্য ওটাও দেখে নিয়েছো ??

কাকু হেসে মায়ের মাই টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে বলল ----- আমার বাড়ার সাইজ ঠিক আছে তো সুজাতা ??????

মা ------ উফহফহহ বাড়া মানে একদম ঘোড়ার মতো বাড়া! পুরো আমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে।  উফফ আমার প্রথমে তো ঢুকতে দম বেরিয়ে গেছে । বাব্বাহহহহহহ তোমার এই বাড়া যে মেয়ে দেখবে সেই গুদে নেবার জন্য ছটপট করবে । এই ঠাকুরপো এবার জোরে জোরে ঠাপাও আমার হয়ে এসেছে ।

কাকু এবার মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল নাও সোনা দিচ্ছি তো কতো নেবে নাও আহহ কি আরাম বলেই মাই টিপতে টিপতে ঠোঁটে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগল । আর মাও কাকুর পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ আমার বেরচ্ছে উফফফ কি আরাম বলেই পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

এভাবে প্রায় টানা ১৫ মিনিট ঠাপানোর পর কাকু মাকে শক্ত করে জড়িয়ে ধরল আর
বলল------ সুজাতা সোনা এবার আমার বেরোবে "কোথায় ফেলবো ? ভেতরে না বাইরে " ??????

মা ------আহহ ঠাকুরপো ভেতরে ! ভেতরেই ফেলো। আমার বাচ্ছাদানি ভরিয়ে দাও তোমার গরম মাল দিয়ে একফোঁটাও যেনো বাইরে না পরে ।

কাকু ------ কিন্তু সুজাতা তোমার পেট হয়ে গেলে তো ঝামেলা হয়ে যাবে ।

মা হেসে ------- ধ্যাত আমি রোজ গর্ভনিরোধক পিল খাই তাই বাচ্ছা হবার কোনো রিস্ক নেই
তুমি একদম নিশ্চিন্তে মাল গুদেই ফেলে দাও ঠাকুরপো।

কাকু এবার মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে
বলল--------আমার আসছে সোনা। নাও তোমার গুদেই আমার সব মাল ফেলছি । আহহ!! অহহহ!! সুজাতা আমার রানি,নাও,আহহ যাচ্ছে যাচ্ছে ধরো আহহহহহহহহহহহহহহহহহ করে বাঁড়াটা গুদে ঠেসে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে মায়ের বুকে নেতিয়ে পরল !!

মাকেও দেখলাম এবার চোখ বন্ধ করে দু পা দিয়ে কাকুর কোমরটাকে পেঁচিয়ে ধরে দুহাতে কাকুর মাথাটা বুকে চেপে ধরল আর জোরে শিত্কার দিয়ে
মা বলল------ আহহহ ঠাকুরপো কি গরম গরম ফেলছো পুরো আমার বাচ্ছাদানিতে পরছে উফফফ কি আরাম বলেই পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে নেতিয়ে পরল। এই সময়ে মা কাকুকে কখনও কাকুর গালে, কপালে, ঠোঁটে চুমু দিচ্ছিল । আর কাকুও মাকে চুমু খেতে খেতে খুব আদর করছিল ।।

কাকু তার সাদা থকথকে মাল দিয়ে মায়ের গুদ ভরিয়ে দিল আর মাকে বুকে জড়িয়ে ধরে রাখল। দুজনেই খুব জোরে জোরে হাঁপাচ্ছে ।

""বাইরে তখনো তুমল ঝড় বৃষ্টি হচ্ছে আর বিদ্যুত চমকাচ্ছিল কিন্তু ঘরের ভিতরের ওঠা মা আর কাকুর চোদাচুদির তুমুল ঝড়টা এখন থেমে গেছে।""

একটু পর মা তার মাইয়ের একটা বোঁটা কাকুর মুখে পুরে দিল আর কাকুও পরম যত্নে মাই চুষতে লাগলো যেন কোনো মা তার বাচ্চাকে দুধ দিচ্ছে।

কিছুক্ষণ পর মা কাকুর গায়ে ঠেলা দিয়ে
বলল ------ এই ঠাকুরপো অনেক হয়েছে এবার ওঠো চলো গিয়ে ধুয়ে আসি । তুমি ভেতরে এতো ঢেলেছো যে ভিতরটা রস ভরে পুরো চটচট করছে ।

কাকু -------- কেনো সোনা দাদা ও তো মাল ঢেলে তোমার গুদ ভরে দেয় ।

মা মিচকি হেসে ------- হুমমম সেতো রোজ ঢালেই ! বাবুর আবার গুদ মাল না ফেললে নাকি আরাম হয় না । তবে তোমার মতো এতো মাল কোনোদিনও তোমার দাদা ফেলে না । তুমি তো মনে হচ্ছে এককাপের মতো মাল ফেলে আমার পুরো বাচ্ছাদানি ভরিয়ে দিয়েছো । সত্যি বলছি পিল না খেলে এই মালেই মনে হয় পেটে বাচ্ছা এসে যেতো।

এরপর কাকু হেসে আমার সুজাতা রানী,, সোনামনি,, আমার দুষ্টু বউদি বলে গালে ,ঠোঁটে কয়েকটা চুমু খেয়ে মায়ের বুক থেকে উঠে নেতানো বাড়াটা গুদ থেকে বের করতেই মা সঙ্গে সঙ্গে গুদে হাত চেপে ধরল যাতে গুদ থেকে মাল বেরিয়ে মাদুরে না পরে ।

তারপর কাকু উঠে মাকে কোলে তুলে নিয়ে দুজনে বাথরুমে গেলো। আমিও উঠে বাথরুমের দরজার ফাঁকে চোখ রাখলাম।
দেখলাম কাকু মায়ের গুদটা জল দিয়ে ধুইয়ে দিচ্ছে আর মা হেসে কাকুর চুলে বিলি কেটে দিচ্ছে।
এরপর মা কাকুর বাড়াটা ধুয়ে পরিস্কার করে দিল। কিন্তু কাকু মায়ের মাই তখনও চুষছিল আর মায়ের বগলের তলার চুলে মুখ ডুবিয়ে দিল।

মা হেসে উঠে বলল-------- এই দুষ্টু এসব কি হচ্ছে ?এখন আর নয় অনেক রাত হয়েছে এবার ঘুমাবো চলো । মা আর কাকু আসছে দেখে
আমি তাড়াতাড়ি বিছানায় চলে এলাম।

এরপর মা আর কাকু ঘরে এসে কাপড়গুলো পড়ে নিলো ।
কাকু -------- এই সুজাতা আবার কবে হবে ????

মা মিচকি হেসে -------আবার সুযোগ পেলেই দেবো সোনা এখন শুয়ে পরো ।

তারপর মা আমার সাথে আর কাকু মেঝেতে মাদুরে শুয়ে পরলো ।

সে রাতে আমি আর ঘুমাতে পারিনি। শুধু মা কাকুর খেলা চোখে ভাসছিল। মা আর কাকু ঘুমিয়ে পরলে আমি বাথরুমে গিয়ে বাড়া খেঁচতে লাগলাম। আমার মনে আছে সে রাতে ২ বার বাড়া খেঁচে মাল ফেলার পরেও মন ভরেনি।

তারপর সকালে মা কাকু ঘুম থেকে উঠে এমন ভান করল যেন কিছুই হয়নি কাল রাতে ।

আমরা যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম বাবা বাড়ি নেই। দাদু বাগানে পায়চারী করছে। কাকিমা আর মিতালী রান্নাঘরে রান্না করছিল।

এরপর মা কাল রাতের ঘরের বাইরের ঝড় বৃষ্টির কথা সবাইকে বলল ।
""""কিন্তু ঘরের ভেতরে আসল যে তুমুল ঝড় বৃষ্টি হয়েছিল সেইটা শুধু মাত্র আমিই জানি""""।




সমাপ্ত :-
[+] 3 users Like Pagol premi's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)