Thread Rating:
  • 7 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার বউয়ের এক্স-বয়ফ্রেন্ড by codenamelove69
#1
আমার বউয়ের এক্স-বয়ফ্রেন্ড



প্রায় দুই বছর হলো আমার আর সোনালীর বিয়ে হয়েছে. আমার স্ত্রী খুবই সুন্দরী. পাঁচ ফুট আট ইঞ্চি লম্বা. আমার থেকে দুই ইঞ্চি বেশি. বুক-পাছা খুবই উন্নত. চল্লিশ সাইজের ব্রা লাগে. একটু মোটা. কিন্তু মোটা হলেও ওর বালিঘড়ির মতো বাঁকানো শরীর, মোটা মোটা গোল গোল হাত-পা, বিশাল দুধ-পাছা আর চর্বিযুক্ত কোমর আর যে কোনো পুরুষের মনে ঝড় তুলে দেয়. খুব ফর্সা আর ওর ত্বকটাও খুব মসৃন. ভারী হলেও ওর দেহখানি খুব নরম. ওকে টিপে-চটকে খুব আরাম পাওয়া যায়. আমাদের বেশ ভালো ভাবেই কাটছিল. কিন্তু হঠাৎ একদিন সবকিছু বদলে গেল.

অকস্মাৎ একদিন সোনালীকে ওর এক্স-বয়ফ্রেন্ড মোবাইলে কল করলো. ওর সাথে দেখা করতে চায়. আমাদের বিয়ের ঠিক আগেই ওদের সম্পর্ক ভেঙ্গে যায়. কারণ কি ছিল জানি না. কোনদিন জিজ্ঞাসাও করিনি. এটুকু জানতাম যে ওদের মধ্যে একটা বড় ঝগড়া হয়ে খুব তিক্ত ভাবে সম্পর্কখানা শেষ হয়েছিল. সোনালী আমাকে জানালো যে অমিত ওর সাথে একবার দেখা করে সেই তিক্ততাটা কাটাতে চাইছে. তার ইচ্ছা সুন্দর ভাবে সম্পর্কটাকে শেষ করার. আমার বউও দেখলাম অমিতের সাথে দেখা করে সম্পর্কের শুভসমাপ্তি করতে আগ্রহী.

অমিতের সম্পর্কে সোনালী আমাকে খুব কমই বলেছিল. শুধু এটুকু জানতাম যে তাকে দেখতে খুবই সুপুরুষ. লম্বা-চওড়া জিম করা চেহারা. ওদের সম্পর্কটা খুবই গাঢ় ছিল. অমিতের চাকরি না পাবার কারণে ব্রেক-আপটা হয়েছিল. সোনালীর বাবা একটা বেকার ছেলের সাথে ওর বিয়ে দিতে রাজি হলেন না. আমার সাথে ওর সম্বন্ধ ঠিক হয়ে গেল আর ওদের সম্পর্কটা ভেঙ্গে গেল. সোনালী বললো যে দেড় বছর আগে অমিত বাজারে ধারদেনা করে একটা ব্যবসা শুরু করেছিল. ভাগ্যদেবী সুপ্রসন্ন হওয়ায় আজ সেটা ফুলে-ফেঁপে বেশ বড় হয়েছে. এবার অমিতের মা ওর ছেলের বিয়ে দিয়ে দিচ্ছেন. বিয়ে করার আগে অমিত সোনালীর সাথে একবার দেখা করে সবকিছু মিটিয়ে নিতে চায়.
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সোনালীকে আমি অনিচ্ছুক ভাবে অমিতের সাথে দেখা করার অনুমতি দিয়েছিলাম. আমি স্বভাবত একটু ঈর্ষাপরায়ণ মানুষ. বউকে কড়া শাসনে রাখতে পছন্দ করি. আমার এই স্বভাবের জন্য মাঝেমাঝে আমাদের মধ্যে ঝগড়া হয়. কারণ সোনালী একটু উড়তে পছন্দ করে. বন্ধুদের সাথে আড্ডা দেওয়া, রাতে দেরী করে বাড়ি ফেরা; ওর স্বভাব. তাই মাঝেমধ্যেই আমাদের মধ্যে খিটিরমিটির লেগে যায়. বউকে অনুমতি আমি সহজে দিনি. অনেক বাছা-বাছা তির্যক সব বাক্য বিনিময়ের পর যখন দেখলাম এক্স-বয়ফ্রেন্ডের সাথে দেখা করতে যেতে বদ্ধপরিকর, তখন নিরুপায় হয়ে দিয়েছি.

সাক্ষাৎ করার রাতে প্রস্তুতিপর্ব সেড়ে সোনালীকে আমি নিচে নামতে দেখলাম. দেখেই আমার মাথায় আগুন ধরে গেল. একটা ছোট্ট ব্লাউস পরেছে ব্রা ছাড়া. ব্লাউসের কাপড়টা এতটাই পাতলা যে ব্লাউসের ভিতর থেকে ওর দুধের বোটা স্পষ্ট বোঝা যাচ্ছে. ব্লাউসটা সামনে-পিছনে মাত্রাতিরিক্ত ভাবে কাটা. ওর বিশাল দুধের প্রায় অর্ধেকটা উন্মুক্ত. পিছনের দিকে পিঠটা প্রায় পুরোটাই অনাবৃত. একটা সিফনের স্বচ্ছ শাড়ি পরেছে. স্বচ্ছ শাড়ি দিয়ে ভিতরের সায়া দেখা যাচ্ছে. আমার বউ মুখে ভালো করে মেকআপ ঘষেছে. পায়ে হাই-হিলস জুতো পরেছে. পাক্কা বাজারের নোংরা ছিনাল মেয়েছেলের মতো দেখাচ্ছে.

আমার স্ত্রী এমন পোশাক পরে যে বাইরে বেরোতে পারে সেটা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি. সত্যি বলতে কি, বউয়ের জামাকাপড় দেখে বেশ কিছুক্ষণের জন্য আমি স্তব্ধ-হতভম্ব হয়ে দাঁড়িয়ে ছিলাম. আমার বিহ্বলতার সুযোগ নিয়ে আমাকে 'বাই' বলে বাড়ি থেকে বেরিয়ে গেল. যখন আমার হুঁস ফিরলো তখন সঙ্গে সঙ্গে সোনালীকে মোবাইলে ধরলাম. ওর পোশাক নির্বাচন নিয়ে ওকে কটাক্ষ করলাম. কিন্তু জবাব দিলো যে যখন ওদের প্রেমপর্ব চলছিল, তখন নাকি এমনভাবে সেজেগুজেই অমিতের সাথে দেখা করতে যেত. আমাকে বেশি চিন্তা করতে বারণ করে আর ওর ফিরতে দেরী হবে জানিয়ে কলটা কেটে দিলো. আমি সঙ্গে সঙ্গে আবার ওর মোবাইলে আবার চেষ্টা করলাম. কিন্তু ততক্ষণে মোবাইল বন্ধ করে দিয়েছে.
Like Reply
#3
একটা মুভি দেখছি কয়দিন আগে , Daddys Home , গল্পটার নাম দেখে ওই মুভিটার কথা মনে পরে গেলো । যদিও ভেতরের কনটেন্ট এর সাথে কোন মিল নেই ।
Like Reply
#4
এটা আগে পড়েছি। আমার একদম ভালো লাগে নি ( এই ধরনের গল্পগুলোই আমার পছন্দ না) ।

এটা আমার ব্যক্তিগত মত
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#5
(08-07-2021, 05:11 PM)satyakam Wrote: এটা আগে পড়েছি। আমার একদম ভালো লাগে নি ( এই ধরনের গল্পগুলোই আমার পছন্দ না) ।

এটা আমার ব্যক্তিগত মত

আমারও পছন্দ না ....
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
আমার স্ত্রী আমাকে যতই বারণ করুক তবুও সারাটা সন্ধ্যে আমার মন থেকে দুশ্চিন্তা দূর হলো না. এমন একজনের সাথে সন্ধ্যেটা কাটাচ্ছে যার সাথে একসময় খুবই ঘনিষ্ঠ ছিল. আর এটাও সত্যি যে প্রয়োজনের অনেক বেশি স্কিন-শো করছে, যেটা আমাকে আরো বেশি করে দুশ্চিন্তা করতে বাধ্য করাচ্ছে. কিন্তু বউয়ের জন্য অপেক্ষা করা ছাড়া করারও বা কি আছে. নিয়ন্ত্রনটা হাত থেকে বেরিয়ে গেছে. আমি ছটফট করতে লাগলাম. মাঝেমাঝেই সোনালীকে মোবাইলে ধরার চেষ্টা করলাম. কিন্তু লাভ হলো না. মোবাইল বন্ধ করে রেখেছে. উল্টে আমার চিন্তা বেড়ে গেল. শেষমেষ আর থাকতে না পেরে রাত দশটা নাগাদ বিছানায় গিয়ে শুয়ে পরলাম. কিন্তু দুশ্চিন্তায় এক ফোঁটা ঘুম এলো না. চুপচাপ শুয়ে শুয়ে বউয়ের ফেরার অপেক্ষায় মিনিট গুনতে লাগলাম.

ঠিক একটা বাজতে পাঁচ মিনিট আগে আমি সদর দরজা খোলার আওয়াজ পেলাম. আমি ভেবেছিলাম সোনালী একা একাই ফিরে এসেছে. কিন্তু তক্ষুনি সিড়ির তলা থেকে একটা অচেনা ভারী কন্ঠস্বর ভেসে এলো. মনে উদ্বেগ আর আশংকা নিয়ে বিছানা থেকে উঠে আমি চুপিচুপি সিড়ির কাছে গিয়ে দাঁড়ালাম. অন্ধকারে কোনকিছু ঠিকমতো দেখতে পেলাম না ঠিকই, কিন্তু সবকিছু স্পষ্ট শুনতে পেলাম.

"
শালী খানকি মাগী! শাড়িটা খুলে স্কার্টটা তুলে পা ফাঁক করে দাঁড়া!"

"
অমিত, তুমি নিশ্চয়ই আমাকে আমার বাড়িতে চুদতে চাইবে না, যখন আমার বর উপরের তলায় রয়েছে."

"
যদি তুমি চাও তাহলে আমি এক্ষুনি তোমার জীবন থেকে আবার সরে যেতে পারি."

"
না, না! সেটা করো না! একটা সন্ধ্যেতে আমাকে তিন তিনবার চুদেও তোমার সাধ মেটেনি? আচ্ছা ঠিক আছে. তোর ওই বিরাট বাড়াটা দিয়ে আমাকে আবার চোদ, শালা চোদনবাজ! ওই প্রকান্ড বাড়াটা আমার ভেজা গুদে ঢুকিয়ে দে. আমারই বরের বাড়িতে আমাকে চুদে রেন্ডি বানিয়ে দে. ওহ অমিত! আমি ভুলেই গেছিলাম তুমি যখন আমার ভিতর তোমার ওই বড় বড় বিচি দুটো পর্যন্ত ঢুকে যাও, তখন আমার কতই না সুখ হয়. তোমার মতো সুখ কেউ আমাকে আজ অব্দি দিতে পারেনি!"

"
কেন তোমার বর কি করে? ওরটা কেমন?"

"
তোমার সঙ্গে কোনো তুলনাই হয় না."

"
আরো ভালো করে বলো. ঠিকঠাক বুঝতে পারছি না."

"
আচ্ছা ঠিক আছে, বলছি. ওরটা খুবই ছোট আর কোনদিনই ভালো করে শক্ত হয় না. বিয়ের পর একদিনের জন্যেও আমাকে তৃপ্তি দিতে পারেনি. এটাই কি তুমি শুনতে চেয়েছিলে?"

"
হ্যাঁ চেয়েছিলাম. কারণ তাহলে তুমি আমার কাছে বারবার ফিরে আসবে, এখন যখন আমি ফিরে এসেছি. তাই না? এখন যখন আবার তুমি আমার এই রাক্ষুসে বাড়াটার স্বাদ একবার পেয়ে গেছো, তখন তুমি সেই স্বাদ বারবার পেতে চাইবে. তুমি আমাকে ছেড়ে, বিশেষ করে আমার বাড়াটাকে ছেড়ে, আর থাকতে পারবে না. কি তাই তো?"

"
তুমি একদম ঠিক বলেছো. আমি সত্যি সত্যি তোমার কাছে বারবার ফিরে যাবো. যদি দরকার পরে তাহলে হাটু গেড়ে তোমার পায়ে পরে ভিক্ষা চাইবো. আমার যে রকম চোদন চাই, সেটা পেতে যা যা করতে হয় আমি সব করবো."

"
আজ যে আমার ফ্যাটে আমার দুই বন্ধুর সাথে তোমার আলাপ করিয়ে দিলাম, ধরো তাদের দিয়ে তোমাকে চোদাতে চাই. তখন কি করবে?"

"
কোনো ব্যাপার না! যদি তুমি চাও ওরাও আমাকে চুদতে পারে. যতদিন তুমি আমাকে আচ্ছা করে চুদে দেবে, আমি ওদেরকে চুষে দেবো. আমার গুদে-পোঁদে ওদের শক্ত বাড়া ঢোকাবো. আমি তোমার রেন্ডি হয়ে থাকতে চাই."

"
কিন্তু তোমার বরের কি হবে?"

"
ওই বোকাচোদাটাকে গুলি মারো তো. গান্ডুটা একটা বাল, একটা স্ত্রৈণ. এখন আমি শুধু তোমার ওই বিরাট বাড়াটা দিয়ে মারিয়ে মারিয়ে কতবার গুদের জল খসাবো সেটা চিন্তা করতে চাই."
Like Reply
#7
(08-07-2021, 05:17 PM)ddey333 Wrote: আমারও পছন্দ না ....

Like & repu দিলাম। 

খুব ভালো লাগলো। আপনারও পছন্দ নয় শুনে  happy
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#8
দুজনের কথাবার্তা শুনে আমার মাথা বন্ বন্ করে ঘুরতে আরম্ভ করলো. আমার প্রিয়তমা স্ত্রী আমার সাথে বিশ্বাসঘাতকতা করে আমারই বাড়িরে এত রাতে একটা পরপুরুষকে দিয়ে চোদাচ্ছে. তাও প্রথমবার নয়. এটা ভেবেই ঈর্ষায় আমার গা গুলিয়ে উঠলো. পেট গুড়গুড় করতে লাগলো. কিন্তু আমার ধোনটাও আমার সাথে বিশ্বাসঘাতকতা করলো. কেন জানি না ওটা একদম শক্ত হয়ে গিয়েছে. পাজামার উপর একটা ছোট্ট তাবু মতো হয়ে গেছে. উত্তেজনার বশে অন্ধকারের মধ্যেই আমি একটু এগিয়ে গেলাম, যদি প্রেমিকযুগলের একটা ঝলক দেখতে পাই. কিন্তু অন্ধকারে পা পিছলে পরলাম. খুব জোর শব্দ হলো. আচমকা আলো জ্বলে উঠলো. সোনালী আর অমিত সঙ্গে সঙ্গে উপরের দিকে ঘুরে তাকালো আর সিড়ির কাছে আমাকে দেখতে পেলো. আমাকে দেখে আমার বউয়ের মুখের রং উড়ে গেল. কিন্তু অমিত একটুও বিভ্রান্ত হলো না, শান্ত রইলো.
 
আমিও ওদের দুজনকে দেখতে পেলাম. সোনালী সিড়ির হাতল ধরে পাছা উঁচু করে দাঁড়িয়েছে আর অমিত পিছন থেকে ওকে চুদছে. অমিতের একটা হাত দেওয়ালে. সেই আলো জ্বালিয়েছে. আমার স্ত্রীয়ের গায়ে শাড়ি নেই, পাশেই মেঝেতে এলোমেলো অবস্থায় পরে রয়েছে. সোনালী শুধু সায়া আর ব্লাউস পরে আছে. সায়াটা পিছন থেকে পাছা পর্যন্ত টেনে তোলা হয়েছে. আমার বউ পুরো ঘেমে গেছে. ঘামে ভিজে ছোট্ট ব্লাউসটা ওর বুকের সাথে আঠার মতো লেগে রয়েছে. পাতলা কাপড় স্বচ্ছতার রূপ পেয়েছে. বিশাল দুধ দুটো বোটা সমেত পরিষ্কার দৃশ্যমান হয়ে পরেছে. অমিত শুধু জামা পরে আছে. তার প্যান্টটা আমার বউয়ের শাড়ির পাশে তাচ্ছিল্ল্যের সাথে পরে রয়েছে. অমিতের স্কিনটাইট টি-সার্টটা ঘামে পুরো ভিজে গেছে. অমিতের শক্তিশালী পেশীবহুল শরীরের সাথে পুরো সেঁটে বসেছে.

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
আমার পরে যাওয়ার বিকট আওয়াজ শুনে অমিত আমার বউয়ের গুদ থেকে তার বাড়া বার করে নিয়েছে. প্রকান্ড বড় বাড়া, সত্যিই দানবিক আকার. কম করে বারো ইঞ্চি দৈর্ঘ্যে আর চার ইঞ্চি প্রস্থে হবে. রাক্ষুসে ধোনটা রসে ভিজে জ্যাবজ্যাব করছে. অমন একটা দৈত্যকায় ধোন দেখে আমি একদম থতমত খেয়ে গেলাম. অমিতের চোখে চোখ পরে গেল. দেখলাম সে স্থির দৃষ্টিতে আমাকে মাপছে. আমার পাজামার দিকে তার নজর গেল. অমনি একটা ব্যাঁকা হাসি তার ঠোঁটের কোণায় দেখা দিলো.

"
এই শালা বোকাচোদা, নেমে আয়!" অমিত চেঁচিয়ে উঠলো. আমি দ্বিধা করলাম.

"
শালা হারামী, নেমে আয় বলছি! আমাকে যেন আর না বলতে হয়. তাহলে তোর কপালে, শালা গান্ডু, আজ খুব দুঃখ আছে! শালা ঢ্যামনা, লুকিয়ে লুকিয়ে বউয়ের উপর নজরদারি করা!" অমিত খেপা ষাঁড়ের মতো চিল্লিয়ে উঠলো. আমি ভয় পেয়ে তাড়াতাড়ি সিড়ি দিয়ে নামলাম. আমার পাজামার কাছে ফুলে থাকা তাবুটা স্পষ্ট বোঝা যাচ্ছে.

"
দেখো, তোমার পতিপরমেশ্বরের কান্ড দেখো!" অমিত সোনালীকে বললো. "বোকাচোদাটা আমাদের কথা শুনতে শুনতে হাত মারছিলো!" সোনালীর চোখ আমার পাজামার উপর পরলো আর মুহুর্তের মধ্যে ওর মনোভাবে-দেহভঙ্গিমায় পরিবর্তন দেখা দিলো.

"
শালা বিকৃতকাম কুত্তা!" আমার বউ চিত্কার করে উঠলো. "যখন একমাত্র এটাই তোর ওই অপদার্থ অকেজো ছোট্ট নুনুটাকে শক্ত হতে সাহায্য করে, তখন ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে তোর বউকে পরপুরুষের কাছে চোদন খেতে দেখ! শালা হারামী, ঠাঁয়ে দাঁড়িয়ে থাকবি, একচুল নড়বি না! অমিত খুব ভালো করে আমাকে চোদো তো. ওই বিকৃত মস্তিষ্কের গান্ডুটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখুক কিভাবে বউকে সুখ দিতে হয়."
Like Reply
#10
অমিত সঙ্গে সঙ্গে আমার বউয়ের গুদে তার দৈত্যকায় ধোনটা পুরে দিলো আর ভীমবিক্রমে পেল্লায় পেল্লায় গাদনের পর গাদন মেরে মেরে সোনালীকে চুদতে শুরু করলো. তার চমত্কার প্রকান্ড ধোনটার পুরোটা সোনালীর রসে জবজবে গুদ থেকে টেনে বার করে আবার মুহুর্তের মধ্যে সম্পূর্ণ ঢুকিয়ে দিলো. কোমর নাচিয়ে নাচিয়ে সোনালীর গুদ মারতে লাগলো. এমন ভয়ঙ্কর গাদন খেয়ে আমার স্ত্রী তারস্বরে শীত্কার দিতে আরম্ভ করলো.

শীত্কার করতে করতে আমার মুখের উপর ঈর্ষা আর উদ্বেগের ছাপ লক্ষ্য করে চেঁচিয়ে চেঁচিয়ে বলতে লাগলো, "কি হলো ডার্লিং? একজন নারীকে কোনদিন সঠিকভাবে চোদাতে দেখোনি? দেখোনি কিভাবে একজন প্রকৃত পুরুষ তার প্রকৃত ধোন দিয়ে একজন নারীকে তৃপ্তি দেয়? জোরসে ঠেলতে থাকো অমিত আর গান্ডুটাকে দেখাও তুমি আমার দুধ দুটোর কি অবস্থা করেছো!"

সোনালীর কথা শুনে এক টান মেরে অমিত ওর ব্লাউসের সবকটা হুক ছিঁড়ে ফেললো. আমার বউয়ের তরমুজের মতো বিশাল দুধ দুটো লাফিয়ে বেরিয়ে এলো. এবার আরো ভালো করে দেখলাম ওর দুটো দুধই অমিতের কামড়ানোর চিন্হতে ভর্তি. লাল লাল হয়ে রয়েছে. দুধের বোটা দুটো অমিত এত চুষেছে যে ফুলে-ফেঁপে রয়েছে. এখনো লালা লেগে আছে.

"
দেখো একজন সত্যিকারের কামুক পুরুষ একজন নারীর দুধকে কি করে. আমার দুটো থাইয়েও এমন লাভ-বাইটস ভর্তি রয়েছে. অমিত আমার দুধ দুটোকে চেপে ধরো. আচ্ছা করে টেপো. টিপে টিপে দুটোকে লাল করে দাও. আমাকে যন্ত্রণা দিয়ে পাগল করে দাও. তুমি জানো তুমি যখন আমার সাথে বন্য ভাবে সেক্স করো, সেটা আমার কতটা ভালো লাগে."
 
অমিত সোনালীর আবেদনে সাড়া দিলো. পিছন থেকে হাত দুটো গলিয়ে সে আমার বউকে জাপটে ধরে ওর তরমুজ দুটোকে গায়ের জোরে টিপতে শুরু করলো. আঙ্গুল দিয়ে বোটা দুটোকে জোরে জোরে মুচড়ে দিতে লাগলো. মাঝেমধ্যে সামনের দিকে দেহটাকে ঝুঁকিয়ে সোনালীর পিঠে কামড়ে দিলো. সোনালী প্রচন্ড সুখে উল্লাসিত হয়ে চিত্কার করে অমিতকে আরো বেশি করে ওর সাথে উগ্র ব্যবহার করতে উত্সাহ দিতে আরম্ভ করলো. ওকে আরো আরো জোরে চোদার জন্য অমিতের কাছে মিনতি করতে লাগলো.
Like Reply
#11
আমার বউয়ের উত্সাহ পেয়ে অমিত চোদার গতি আরো বাড়িয়ে দিলো. এমন মারাত্মক গাদনের ঠেলায় সোনালী হাঁফাতে লাগলো. হাঁফাতে হাঁফাতে বললো, "অমিত ডার্লিং, তুমি বোকাচোদাটাকে জানিয়ে দাও আমি তোমার রেন্ডি! বলে দাও আজ থেকে তুমি ওর বউয়ের গুদের একমাত্র অধিকারী! আজ থেকে তুমি তোমার জায়গা পুনরদখল করছো!"

"
ঠিক বলেছো!" সমস্ত সংশয় অমিত নিশ্চিত করলো. "শালা বোকাচোদা! শুনে রাখ আজ থেকে তুই তোর বউয়ের দেহের উপর সমস্ত অধিকার হারালি! সোনালী এখন আমার! আর যদি তুই কখনো ওকে ছুঁতে চেষ্টা করিস হারামী, তাহলে আমি তোকে এমন শিক্ষা দেবো যে সারাজীবন মনে রাখবি!"

"
কোনো চিন্তা করো না অমিত." সোনালী আবার হাঁফাতে হাঁফাতে বলে উঠলো. "আমি ওই কুত্তাটাকে আর কোনদিন আমাকে ছুঁতে দেবো না. এখন থেকে আমি শুধু তোমার. শুধু তুমি আমাকে চুদতে পারবে, বা এমন কেউ যাদের তুমি বাছাই করবে. এবার আমাকে শেষ করে দাও ডার্লিং. আমাকে মেরে ফেলো. চুদে চুদে আমার চোখের জল বার করে দাও, যেমন আজ রাতে কিছুক্ষণ আগে দিয়েছিলে."

অমিত এবার সাংঘাতিক গতিতে ধ্বংসাত্মক ভাবে প্রবল জোরাল ভীমঠাপ মেরে মেরে আমার স্ত্রীকে চুদতে আরম্ভ করলো. আমি অবাক হয়ে দেখলাম সত্যি সত্যি সুখের চটে আমার বউয়ের চোখ দিয়ে জল বেরিয়ে এলো. কিছুক্ষণের মধ্যেই অমিত দাঁত-মুখ খিচিয়ে বলে উঠলো যে তার হয়ে এসেছে, এবার সে মাল ছেড়ে দেবে.

"
ওহঃ ওহঃ ওহঃ!" সোনালী গলা ফাটিয়ে চিত্কার করে উঠলো. "তোমার বড় বিচিগুলো তোমার এই রেন্ডির গর্ভের ভিতর খালি করে দাও ডার্লিং! আমি তোমাকে ভালবাসি!"

Like Reply
#12
লজ্জায় আমার মাথা নিচু হয়ে গেল. ওরা দুজন একসাথে গুদ-বাড়ার রস ছাড়লো. আমার চোখ ফেটে জল বেরিয়ে এলো. বুঝতে পারলাম অমিত আমার কাছ থেকে আমার স্ত্রীকে ছিনিয়ে নিয়েছে. সোনালী যৌনসুখ পাবার জন্য ওকে অন্তত আমার উপরে অগ্রাধিকার দিয়েছে. ওরা দুজনে শান্ত হলে পর আমার স্ত্রী আমাকে উপরে গিয়ে বেডরুমে ওর জন্য অপেক্ষা করতে হুকুম দিলো. ওর বয়ফ্রেন্ডকে নিভৃতে সেদিনের মতো বিদায় জানাতে চায়.

মিনিট পনেরো বাদে আমার বউ বেডরুমে এলো. আমি তখন হতভাগ্যের মতো বিছানার একধারে মাথায় হাত দিয়ে বসে আছি. সোনালী এসে আমার পাশে বসলো.

"
আমি নিচে যা যা বলেছি, আশা করি সব তোমার মনে আছে." সোনালী বলতে লাগলো. "তুমি যদি চাও আমি তোমার বউ হয়ে তোমার সাথে থাকবো. কিন্তু এটুকু বুঝে নাও এখন থেকে আমি অমিতের. আমার মরদ আর আমি ওর মাগী. তুমি আর আমি সাধারণ স্বামী-স্ত্রীয়ের মতোই থাকবো, খালি কোনরকম কোনো চুমু বা শারীরিক সম্পর্ক কিছু থাকবে না. আমি চাই না তুমি আমাকে আর কখনো ছোঁয়ো আর আমি নিশ্চিতভাবে বলতে পারি আমি তোমাকে আর কোনদিন ছুঁতে চাই না. আজ রাতে যখন প্রথমবারের জন্য অমিত ওর বিরাট বাড়াটা আবার আমার গুদের মধ্যে ঢোকালো তখনই ব্যাপারটা আমি জেনে গিয়েছিলাম."

"
আমি তোমাকে ভালবাসি." আমার গলা কেঁপে উঠলো. "আর আমি তোমাকে কোনদিন হারাতে চাই না."

"
তাহলে তুমি ঠিক তাই করবে যা তোমাকে বলা হবে." আমার স্ত্রী হিমশীতল স্বরে জবাব দিলো.

ঠিক সেই মুহুর্তে আমার জীবন এক নতুন বাঁক নিলো. আমার বিবাহিত স্ত্রী প্রতিদিন সন্ধ্যাবেলায় বেরিয়ে যায় আর গভীর রাতে একদম ক্লান্ত হয়ে বাড়ি ফিরে আসে. কোথায় যায়? কি করে? আমি কিচ্ছু জিজ্ঞাসা করি না. জিজ্ঞাসা করার অধিকার আমার আর নেই. সব অধিকার আমি হারিয়ে ফেলেছি.

 

End
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
সবই বুঝলাম।

প্রথমবার পড়ে যে অনুভূতি হয়েছিল এখনও আবার সেই অনুভূতি হলো।
একটাই প্রশ্ন--- যেদিন শরীর আর দেবে না সেদিন কি হবে ?
[Image: 20220401-214720.png]
Like Reply
#14
ইশ দাদা, একটা সুপার কিনকি টার্ন আসছিল আর আপনি end করে দিলেন ! হায় রে। মজা তো সবে শুরু হয়েছিল।
পার্ট 2 নিয়ে আসুন তাড়াতাড়ি।
Like Reply
#15
awesome story .. please continue
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)