Thread Rating:
  • 13 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica আমার যৌবনের ইতিকথা by Daily Passenger
#1
আমার যৌবনের ইতিকথা

Daily Passenger


Update-1

আমার নাম সন্দীপ চক্রবর্তী , আজ আমার ৩০ তম জন্মদিন আর আমি হসপিটালের বিছানায় হাত -পা ভেঙ্গে পড়ে আছি আর এর জন্য সম্পূর্ণ দায়ী আমি নিজেই। আজ আমি কেন এভাবে পড়ে আছি তা জানার জন্য বছর পেছনে যেতে হবে।

আমি বাবা মা এর একমাত্র সন্তান , পড়াশোনায় বেশ ভালো , IT নিয়ে ইঞ্জিনিয়ারিং পাশ করে নানা জায়গায় ইন্টারভিউ দিচ্ছিলাম এমন সময় একদিন ইন্ডিয়ান নেভির এপয়েন্টমেন্ট লেটার হাতে পেলাম শর্ট সার্ভিস কমিশন অফিসার হিসেবে যোগদান করার জন্য। প্রথম বছরের জন্য চাকরি। আমার এক মামা বললেন যে খুব ভালো সরকারী চাকরি বছর ওখানকার এক্সপেরিয়েন্স থাকলে পরে আরো ভালো চাকরি পাব। আমিও - মাস ধরে বাড়িতে বসে বোর হচ্ছিলাম তাই ঠিক করলাম আমি নেভি জয়েন করব। ইঞ্জিনিয়ারিং পাশ করার পর আমি ঘরে থাকাকলীন সময় কাটানোর জন্য একটা জিম জয়েন করেছিলাম তার ফলে আমার চেহারার মধ্যে বেশ একটা হিরো হিরো ভাব চলে এসেছিল।

যাইহোক একাডেমি তে ট্রেনিং করে আমার পোস্টিং হলো কোচিন , আমি আমার শরীর চর্চাও চালিয়ে যাচ্ছিলাম আর তার সঙ্গে পড়াশোনাও , আমার কোনো প্রেমিকা বা বান্ধবীও ছিলনা কারণ আমি বরাবরই ইন্ট্রোভার্ট মেয়েদের থেকে দুরেই থাকতে ভালবাসতাম। আমার নেভির জীবন ভালই কাটছিল , কম্পিউটার আমার ভালো জ্ঞান থাকায় আমার বস কখনো আমাকে জাহাজে পাঠাতে চাইত না , আমি অফিস এই থাকতাম। এইভাবে মাস দুএক কেটে গেল , একদিন আমার বস আমাকে বললেন যে ওনার বাড়ির কম্পিউটার টা ঠিক কাজ করছে না যদি আমি একবার চেক করে দিই , আমি বললাম ঠিক আছে আমি আগামী কাল বিকেলে গিয়ে দেখে আসব।

পরের দিন বিকেলে আমি আমার বাইক নিয়ে বেরোলাম আমার বস রাজেশ শর্মার বাড়ির উদ্দেশ্যে , আমার বস আদতে পাঞ্জাবের বাসিন্দা ৫০ এর ওপর বয়স, ওনাদের একমাত্র মেয়ের বিয়ে হয়ে গেছে , বর কানাডায় চাকরি করে। এখানে সরকারী বাংলো তে মিয়া বিবি আর একজন কাজের মেয়ে নিয়ে থাকেন। ওনার স্ত্রী এর বয়স প্রায় ৪৫ এর কাছাকাছি।

আমি বাইকে ওনাদের বাড়ির কাছে পৌছাতেই হটাত বৃষ্টি শুরু হয়ে গেল আমিও আর না থেমে স্পিড বাড়িয়ে ওনার বাড়ি পৌছে গেলাম। ওখানে গিয়ে দেখি Mr & Mrs শর্মা আমার জন্য অপেক্ষা করছেন , আমাকে এই অবস্থায় আসতে দেখে শর্মা স্যার তাড়াতাড়ি করে একটা টি শার্ট হাফ প্যান্ট আমাকে দিলেন চেঞ্জ করার জন্য। আমি চেঞ্জ করে নিলাম দেখলাম Mrs শর্মাও একটা ক্যাপ্রি টি শার্ট পরে আছেন। বয় কাট চুলে ম্যাডাম কে আরো কমবয়সী লাগছিল। আমি যেতেই স্যার আমার সঙ্গে ম্যাডামের পরিচয় করিয়ে দিলেন বললেন "প্রিয়া, মিট সন্দীপ , smartest বয় অফ মাই অফিস" আমি মুচকি হেসে নমস্কার করতেই প্রিয়া শর্মাও নমস্কার করলেন আমাকে বসার ইশারা করে পরিষ্কার বাংলায় বললেন যে
"
তোমার বাড়ি কোথায়, সন্দীপ ?" আমি তো বাংলা শুনে অবাক , বললাম
"
আপনি বাংলা জানেন ?
Madam: "
আরে , আমি তো খাঁটি বাঙালি , দুর্গাপুরে ,জন্ম পড়াশোনা সবই "
আমি: "বাহ , খুব ভালো লাগলো শুনে"
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Sir: OK both of you please continue , I'm going to make some snacks at kitchen
Madam: darling make some chicken pakora please, it will be perfect for this weather
Sir: ok dear
Madam::
তা সন্দীপ , তোমার বাড়ি কোথায় বললে না ?
আমি: আমাদের বাড়ি সল্ট লেকে
"
আচ্ছা, আর কে কে আছে বাড়িতে"
"
বাবা আর মা "
"
ভাই বোন নেই ?"
"
না আমিই একমাত্র সন্তান বাবা মার "
"
তা বিয়ে থা কবে করবে?"
"
এখনো কিছু ঠিক করিনি"
"
কোনো প্রেমিকা নেই?"
"
না,"
"
আজকালকার ছেলে হয়েও কোনো প্রেমিকা নেই, আশ্চর্য ?"
"
আমি একটু চুপচাপ ধরনের তো তাই সাহস করে কাওকে কিছু বলে উঠতে পারিনি"
"
হুমম বুঝেছি , তোমার একটু ট্রেনিং দরকার "
"
এটা একদম ঠিক বলেছেন, তা আপনার কম্পিউটার কি সমস্যা হয়েছে বলুন তো?"
"
দেখনা, কিছুক্ষণ চললেই হঠাত করে শাট ডাউন হয়ে যাচ্ছে "
"
কোথায় আছে আপনার PC ?
"
বেডরুমে, এস আমার সঙ্গে' "

আমি চেয়ার ছেড়ে প্রিয়া ম্যাডামের পেছনে ওনাদের বেডরুমের দিকে চলতে শুরু করলাম , যেতে যেতে দেখলাম কালো রঙের ব্রা এর স্ট্র্যাপ ওনার টি শার্টের ভেতর থেকে ফুটে উঠছে আর হাফ প্যান্টের নিচে প্যান্টির লাইনও পরিস্কার বোঝা যাচ্ছে। চলার সময় পাছার দুলুনি দেখার মত , পেছন থেকে দেখলে কেউ বলবে না যে উনি এক ২৪ বছরের মেয়ের মা। আমি বেডরুমে গিয়ে দেখি PC টা ঠিক বেড এর পাশেই টেবিলে রাখা আছে।ম্যাডাম বললেন দাঁড়াও আমি অন করে দিই , এই বলে যেই টেবিলের নিচে রাখা UPS এর সুইচ টেপার জন্য ঝুঁকলেন ওনার ৩৬ সাইজের মাই এর খাঁজ আমি দেখতে পেলাম আর সবচেয়ে মজার ব্যাপার যে ম্যাডাম বুঝলেন যে আমি ওনার মাই এর খাঁজ দেখে ফেললাম। কিন্তু দুজনের কেউই কোনরকম প্রতিক্রিয়া দেখালাম না।আমি জিগ্গেস করলাম কখন বন্ধ হয় ? ম্যাডাম বললেন ১০-১৫ মিনিট চললেই বন্ধ হয়ে যায় আর কোনো ভিডিও প্লে করলে মিনিটের মধ্যেই বন্ধ হয়ে যায়।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
আমি চেক করার জন্য বললাম কোনো ভিডিও চালাতে ম্যাডাম ওনাদের বিবাহ বার্ষিকীর পার্টির ভিডিও চালালেন , ভিডিওতে উনি একটা স্লিভলেস ব্লাউস পাতলা শিফনের শাড়ি পরেছিলেন যাতে ওনাকে দারুন সেক্সি লাগছিল , ওনার মাই এর খাঁজ নাভির ফুটো পাতলা শাড়ি মধ্য দিয়ে পরিস্কার দেখা যাচ্ছিল। এই বয়সেও ম্যাডাম এত সুন্দর নিজের বডি মেন্টেন করেছেন না দেখলে বিশ্বাস করাই মুশকিল। মিনিট তিনেক ভিডিও চলতেই হটাত করে PC বন্ধ হয়ে গেল। কিন্তু ততক্ষনের মধ্যে ম্যাডামের বুক , পেট, পিঠ পাছার মাপজোক আমার মাথায় ফিড হয়ে গেছিল। কিন্তু আমার মত লাজুক ছেলের পক্ষে এর বেশি কিছু করা সম্ভব নয় তাই মনে মনে ভাবলাম আজ রাত্রে ম্যাডামের নামেই বাথরুমে একবার বীর্য ত্যাগ করব।

আমি ম্যাডামকে বললাম মনে হচ্ছে SMPS এর প্রবলেম , একবার খুলে দেখতে হবে , এই বলে আমি CPU কেবিনেট খুলে সমস্ত কানেকশন গুলো চেক করলাম , আমাকে ব্যস্ত দেখে ম্যাডাম বললেন তুমি চেক কর আমি বরং তোমার স্যারকে একটু হেল্প করি , আমি বললাম ঠিক আছে ম্যাডাম আপনি যান .

আমি সব চেক করলাম মিনিট পাঁচেক পর আবার PC অন করলাম , অন করে হার্ড ডিস্ক খুললাম দেখতে পেলাম প্রচুর ছবির ফোল্ডার আর সব ফোল্ডারের নাম জায়গা হিসেবে যেমন কলকাতা, গোয়া ,কাশ্মির , আন্দামান, কোচিন , ভাইজাগ , বম্বে , রাজস্থান , এইরকম ধরনের মাঝে একটা ফোল্ডার পেলাম যাতে লেখা আছে "প্রাইভেট" আমি ওটা তে ক্লিক করতেই দেখি ম্যাডামের ওনার মেয়ের প্রচুর ছবি আর বেশ কিছু সমুদ্রের ধরে বিকিনি পরা। আমি দেখলাম এগুলো এখানে দেখতে গেলে ধরা পড়ার ভয় আছে , তাই চট করে আমার ব্যাগ থেকে একটা পেন ড্রাইভ ফটাফট পুরো ফোল্ডার কপি করে নিলাম , আমি কপি করে ব্যাগ রাখতেই দেখি স্যার ম্যাডাম দুজনে চা চিকেন পাকোড়া নয়ে হাজির। স্যার বললেন আগে একটু চা খেয়ে নাও পরে দেখবে কি সমস্যা। আমি বললাম মনে হচ্ছে SMPS ধুলো জমে গেছে একবার পরিস্কার করে দেখি কি হয়। চা খেয়ে আমি blower দিয়ে dust আউট করে pc অন করলাম তারপর প্রায় ৩০ মিনিট ধরে আমরা নানা রকম ভিডিও দেখলাম কিন্তু আর বন্ধ হলনা।

এরপর রাত টা নাগাদ আমি বললাম এবারে আমি যাই , স্যার ম্যাডাম বললেন এক কাজ কর এখানে ডিনার করে যাও আমি বললাম আজ না পরে এসে খেয়ে যাব। ম্যাডাম জিগ্গেস করলেন "তুমি কি খেতে ভালোবাসো ?" আমি বললাম "এখানে আসার পর থেকে বাঙালি খাবার খেতে পাইনা যদি আপনি বাঙালি খাবার খাওয়ান তাহলে খুব ভালো লাগবে ম্যাডাম।" ম্যাডাম বললেন "খাওয়াতে পারি এক শর্তে যদি এই ম্যাডাম ছেড়ে আমাকে বৌদি বলে ডাক তবেই।" আমি বললাম "এত আমার সৌভাগ্য " এই বলে আমি উঠে পড়লাম বললাম "গুড নাইট স্যার, গুড নাইট বৌদি।"

আমি তাড়াতাড়ি মেস গিয়ে ডিনার করলাম আর সোজা নিজের রুম গিয়ে ল্যাপটপ খুলে পেন ড্রাইভ বার করে সব ছবিগুলো ট্রান্সফার করে নিলাম আর এক এক করে সব ছবি দেখতে লাগলাম। সব ছবি গুলো সেভ করে হিডেন করে রাখলাম। সব মিলিয়ে ৬০০ ছবি ছিল যার ৮০% ম্যাডামের আর বাকি ওনাদের মেয়ে পামেলার। আমি মাঝ রাত অব্দি মা মেয়ের নানা রকম ছবি দেখেই কাটিয়ে দিলাম আর নিজের বাঁড়ায় হাত বোলাতে বোলাতে বাথরুমে গিয়ে বির্য্য ত্যাগ করে ঘুমিয়ে পড়লাম।আর ভাবতে লাগলাম আমার কপলে কি কোনদিনও এইরকম সেক্সি মেয়ে জুটবে ?
Like Reply
#4
[Image: d1.jpg]
Like Reply
#5
[Image: d2.jpg]
Like Reply
#6
[Image: d3.jpg]
Like Reply
#7
VAlo laglo
Like Reply
#8
[Image: d1.jpg]
Like Reply
#9
[Image: d2.jpg]
Like Reply
#10
[Image: d3.jpg]
Like Reply
#11
[Image: d4.jpg]
Like Reply
#12
[Image: d1.jpg]
Like Reply
#13
[Image: d2.jpg]
Like Reply
#14
[Image: d3.jpg]
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
[Image: d4.jpg]
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
একটা প্রশ্ন ছিল ----আমরা তো সবাই ms Word কিংবা wps office এ লিখি। daily passenger দা ডায়রিতে পেন দিয়ে লেখেন?

এই ডেইলি পেসেঞ্জার দার মুখোশ আমার কাছে pdf আছে.... পুরোটা.... পড়া হয়ে ওঠেনি... 600+ পৃষ্ঠা.... বেশ কিছু সময় নিয়ে বসতে হবে....

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#17
(25-09-2021, 04:58 PM)Bichitravirya Wrote: একটা প্রশ্ন ছিল ----আমরা তো সবাই ms Word কিংবা wps office এ লিখি। daily passenger দা ডায়রিতে পেন দিয়ে লেখেন?

এই ডেইলি পেসেঞ্জার দার মুখোশ আমার কাছে pdf আছে.... পুরোটা.... পড়া হয়ে ওঠেনি... 600+ পৃষ্ঠা.... বেশ কিছু সময় নিয়ে বসতে হবে....

❤❤❤

ওই সময় কিছুদিনের জন্য টেক্সট আপলোড করা নিয়ে একটা টেকনিক্যাল সমস্যা চলছিল ...


তাই লেখক ফটো তুলে দিয়েছিলেন !! Smile
Like Reply
#18
[Image: d1.jpg]
Like Reply
#19
[Image: d2.jpg]
Like Reply
#20
[Image: d1.jpg]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)