Thread Rating:
  • 11 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রাহেলা by guddu79
#1
রাহেলা

বাসার নতুন কাজের মহিলার নাম রাহেলা। আগের কাজের মহিলা চলে যাওয়ার পর আজ দিনের মাথায় নতুন একজন চলে এলো। আসলে আমাদের বাসায় আমরা জন মানুষ। আমি বাবা মা আর আমার বড় বোন। বাবা ব্যাবসা করেন আর মা চাকুরি। বড় বোন ভার্সিটির টিচার। আমি আনু ভার্সিটির ৩য় বর্ষে পড়ি। পরীক্ষা শেষ। ঘরে বসে দিন কাটাচ্ছি আর প্লে স্টেষন কিংবা পিসি গেম খেলে দিন যায়। বিকেলে বন্ধুদের সাথে কিছু আড্ডা আর আবার বাসায় ফিরে গেমস আর ঘুম। পর্ন দেখাও বন্দ নয়। ধোনের জালা বড় জালা। আমাদের বাসাটা একটা ব্যাস্ত বাসা। সকাল হলেই হুড়া হুড়ি লেগে যায়। মা বাবা বের হয়ে যান আগে। এরপর আপু। নয়টার মধ্যে বাসা ফাকা হয়ে যায়।

রাহেলাকে নিয়ে এসেছেন আমাদের এক দূর সম্পর্কের মামা বাড়ি থেকে। যখন আসেন সেদিন ছিলো শুক্রবার। আমি বাসায় ছিলাম না। রাতে খাবার টেবিলে প্রথম খেয়াল করলাম নতুন একজন কাজের মহিলাকে। মা বললেন এই মেয়েটা বড় দুখী। আপু জিজ্ঞেস করলেন কেনো কি হয়েছে। মা বললেন ওর বিয়ে হয় ১৫ বছর এর সময়। ছেলে আছে একটা। ছেলে রেখে স্বামী মারা যায় তখন ওর ২৩ হবে বয়স। এরপর বিয়ে হয় আরেক ঘরে অভাবের তাড়নায়। সেই স্বামী খুব নির্যাতন করতো। সহ্য করতে না পেরে চলে আসে সেই ঘড় থেকে। এরপর ভিটে বাড়ী বিক্রি করে ছেলেকে দুবাই পাঠায়। ছেলে ভালো আছে সেখানে কিন্তু এক ভিন দেশি মহিলাকে বিয়ে করে সেখানেই দিন কাটাচ্ছে। মার খবর নেয় না। ভড়ন পোষন দেয় না। এখন আর বিয়ে করে নাই রাহেলা। বেচে থাকার তাগিদে কাজ নিয়েছে আমাদের এইখানে।
আমি কুটনীতির মাড় প্যাচে জিজ্ঞেস করলাম, “ ছেলের বয়স কত?”
মা, “ মাত্র একুশ। বলতো দেখি কত বড় হারামি !”
অঙ্ক মিলাইতে আমার দেরী হয় না। আমি আসলে রাহেলার বয়স বের করে ফেলেছি। ৩৬, আমার শয়তানী মাথাও রাহেলার ফিগার মেপে নিলো। পাছাটা বেশ। পেট আর কোমড়ে হাল্কা মেদ। না না হাল্কা না ঠিক। ভালোই কিন্তু থলথলে না, যা আছে সেটা আরো সেক্সি করে তুলেছে রাহেলাকে। বুক দুটো উচা উচা। কাপড় দিয়ে ঢাকা দেখে আর তেমন কিছু মাপ করতে পারলাম না।

মা পরিচয় করিয়ে দিলেন আমাদের সাথে।তুমি তো আমাকে খালা বলে ডাকো। তাহলে ওকে আপু আর আনুকে ভাইয়া বলে ডেকো। কি বলো?”
আইচ্ছাখুব সহজ সমাধান।
[+] 2 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রাহেলা দেখতে ঠিক পুরা কালো না আবার একটু উজ্জ্বল শ্যামলাও না। দুটোর মাঝা মাঝি। দেখতে বেশ ভালো লাগলো আমার কাছে। আমাদের বাসাটা বড় সর। আমার রুম , আপুর , বাবা মার , এর বাইরেও টা গেস্ট রুম আছে। আবার কিচেনের পেছনে সারভেন্ট রুম আছে। রাহেলার থাকার জায়গা হলো সেখানে। রাহেলা খুব গোছানো মহিলা। মার সামনে আমি প্রথম দিন আমার কারসাজি শুরু করিনি ঠিকই কিন্তু পরের দিন থেকেই রাহেলার দিকে একটু অন্ন্রকম ভাবে তাকাতে থাকলাম। মেয়েরা এসব ভালো বুঝে। বাসার ভিতরে হাটাচলা করলে আমি ইচ্ছাকরে ওর দিকে তাকায় থাকতাম। হাটলে ওর পাছা একটু কাপে কিন্তু বুক কাপে বেশ। শাড়ি পরে রাহেলা। কাজের চাপে শাড়ি ঠিক করা হয় না সব সময়। খোলা পেট দেখা যায় মাঝে মাঝে। আমি হা করে তাকিয়ে থাকি। এমন ভাবে যেনো রাহেলা বুঝতে পারে ওর শরির দেখছি আমি। রাহেলা একেক সময় একেক রকম অভিব্যাক্তি দেখায়। কখনো মুচকি হাসে আবার কখনো রাগ দেখায়। আমি তবুও তাকায় থাকি। আমি জানি রাহেলার সাথে আমার সুসম্পর্ক হবে কারন আমি বাসায় থাকি সমসময়। হলোও তাই।

রাহেলা আমাকে আনু ভাইয়া বলে ডাকে। সকালে ঘুম থেকে জাগায়। সবাই চলে যাবার পর আমার রুমে আসে। আমাকে গায়ে হাত দিয়ে জাগায় দেয়।উঠো আনু ভাইয়া, আর কত ঘুমাবে
আমি ইচ্ছা করে হাফ প্যান্ট এর ভেতরে আমার ধোন কে খাড়া হয়ে থাকতে দেই। ঘুম ভাঙ্গার পরও ঘুমের ভান ধরে পড়ে থাকি। চোখের কোনে দেখি রাহেলা আমার ধোন দেখে কিনা। দেখে আর মুচকি হাসে। বলে ফেলেআনু ভাইয়া উঠো, আর কাপড় ঠিক করো” , আমি তারপরো ঘুমের ভান ধরে পরে থাকি।

একদিন এরকম একসময় রাহেলা আমাকে ঊঠতে বলল। কেন জানি মনে হল আজকে রাহেলার গলা বেশি সেক্সি। আমি মনে মনে আজকে ওঁকে চোদার এপ্রোচ করবো বলে ঠিক করলাম। রাহেলাকে আমি তুই বলে ডাকি। মনে কিছু করে না। বরং খুশি হয়। কেন আমি তা জানিনা। আমি রাহেলাকে বললাম, “ রাহেলা তুই আমার পা দুটো একটু টিপে দে না, ম্যাজ ম্যাজ করতেছে
রাহেলা বলল , “ উপুর হয়ে শোও
শুয়ে পড়লাম। বিছানার এক কোনে বসে রাহেলা আমার পা টিপে দিতে থাকলো। আমি এবার সোজা হয়ে বললামসামনের দিকে দে “ , রাহেলা তাই দিলো। এভাবে চিত হয়ে শোয়ার একটা কারণও আছে। আমি রাহেলাকে দেখাতে চাই আমার বড় ধনটা, দেখাতে চাই ওটা রাহেলার কারনে দাঁড়িয়ে থাকে। রাহেলা পা টিপে দেয় আর মুচকি হাসে। আমি বললামহাসিস কেনো”, রাহেলা উত্তর না দিয়ে আরো হাসে। আমি এবার একটু জোড় গলায় বললামকিরে হাসিস কেনো তুই?”
রাহেলা উত্তর করেতুমি বোঝ না কেনো হাসি
না বল না


[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
রাহেলাতোমার ওইটার কি অবস্থা দেখেছোরাহেলা এই বাসায় থেকে সুদ্ধ ভাষা শিখে ফেলেছে প্রায়।

আমি আমার ধোনের দিকে তাকায় বললামএইটা দাড়াইছে কেন জানিস তুই
রাহেলা লজ্জায় লাল হয়ে যায়, “ যাও তুমি একটা জাউড়া
আমি কইএইটা তো তরে দেখলেই দাঁড়ায় যায় জানিস তুই”, সাহস নিয়ে বলে ফেললাম। আশা করতেসি খুব সেক্সি রিয়াকশন হবে।
কেন, আমারে দ্যাকলেই দাড়াইবো কেন? আমি কি পরী নাকি?”
কারন এইটা তোকে পেতে চায়
কি যে কয় না ! “ লাজুক ভঙ্গিতে বলতে লাগলো রাহেলা
কেন তোর বিশ্বাস হয়না, তোরে দেখলেই আমার এইটা যে লাফাইতে থাকে? “
যানিনা যাওমাংসের স্বাদ পাওয়া মাগী হলো রাহেলা। এই সব ভালো বুঝে। আমি আজকেই রাহেলার দুধ ধরবো বলে মনে মনে ঠিক করে ফেললাম। রাহেলা এখন হাটুর উপরে মালিশ করছে। ওর হাত বেশ গরম মনে হচ্ছে। আমি ওর হাত ধরে ফেললাম। রাহেলা মনে হয় বুঝতে পারলো আমি কি করতে চাই।

"
আমার ওইটা লাফায় কারন তুই হইলি আমার পরি" লজ্জা পায় রাহেলা।

আমি মুখ আরো কাছে নিয়ে যেয়ে বল্লাম,"আমার ঐটার নাম কিরে রাহেলা ? "
রাহেলা খুব কাচু মাচু করে হাসতে থাকে। মুখে কিছুই বলে না। আমি আবার জিজ্ঞেস করলাম। বলে " কেন তুমি জানোনা কি কয় এইটাকে ? "
"
ধুর বোকা আমি তো জানি কিন্তু আমি তোর মুখ থেকে শুনতে চাই"
"
কইতে পারুম না আমার লজ্জা করে" রাহেলা আমার পা টিপে দিচ্ছে আর কথা বলছে।

আমি চিত হয়ে শুইলাম। রাহেলা কি পড়েছে পড়নে সেটা দেখা চেষ্টা করছি। রাহেলার পড়নে একটা টাইট কামিজ, ওড়নাটা কোমড়ে বাধা। কামিজের কালার সাদার কাছাকাছি। ভেতরে লাল রঙের ব্রা পড়েছে সেটা ফুটফুটে হয়ে আছে।
রাহেলা খেয়াল করছে আমি চোখ দিয়ে তাকে গিলে খাচ্ছি। মুচকি হাসে কিন্তু আবার লজ্জাও পায়। আমার পা টিপে দিতে রাহেলাকে একটু কুজো হতে হচ্ছে আর তাতেই রাহেলার দুধের খাজ আমার চোখে ভেসে উঠছে। আমি সরাসরি আরো ভেতরে চলে গেলাম।
"
জানিস কি দেখছি?" জিজ্ঞেস করলাম।

লজ্জাবনত মুখে রাহেলা জিজ্ঞেস করলো " কি দেখো?"
"
তোর উচা উচা নরম দুইটা দুধ দেখি"
খুব লজ্জা পেলো রাহেলা কিন্তু বলে ফেলল " তুমি বুঝলা কেমনে এগুলা নরম ? " রাহেলার হাত এই মুহুর্তে আমার থাই বরাবর মালিশ করছে আনমনে।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#4
লাইকের দূর্ভিক্ষের জন্য আপনাকে শুধু রেপু দিলাম। Tongue
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#5
কথায় রাহেলাকে কাবু করার চেষ্টা করলাম " তোর দুধ যেদিন প্রথম দেখেছি সেদিন থেকেই আমি এই দুধের প্রেমে পড়েছি, খুব চুষে খেতে ইচ্ছা করে। আর তোর উচা পাছাও আমার খুব পছন্দ। জানিস আমি সুযোগ পেলেই লুকিয়ে লুকিয়ে তোড় দুধ আর পাছা দেখি। আমার খুব ভালো লাগে"
"
তুমি যে দেখো আমাকে সেটা আমি জানি"
"
কিভাবে জানিস তুই ? !"
"
মেয়েরা অনেক কিছুই বুঝতে পারে"
"
তোর কি ভালো লাগে আমি যে তোকে দেখি?"
"
লাগেই তো" লজ্জা পেলো রাহেলা আবার।

আমি আর কথা বাড়ালাম না। সোজা উঠে বসলাম রাহেলার সামনে। দুই হাত দিয়ে রাহেলার গাল দুটো ধরে ঠোটে চুমু দিলাম হালকা করে। এরপর আরো কড়া চুমু। এভাবে প্রায় ৩০ টার মতো চুমু দিয়ে দেখলাম রাহেলা খুব এঞ্জয় করছে।
আমি ওর গলায় আর কাধে অনবরত চুমু দিতে থাকলাম। সব ভেজা চুমু। জিভ দিয়ে চেটে চেটে চুমু দিলাম। রাহেলা খুব হাস ফাস করতে থাকলো। আমি জানি এই চুমু গুলা রাহেলার দিধের বোটা শক্ত করবে, রাহেলার ভোদা ভিজায় দিবে।
একটু থামলাম। দেখার জন্য রাহেলার কি অবস্থা দেখলাম রাহেলা একদম বিলিয়ে দেয়ার জন্য প্রস্তুত। বাসায় কেউই নেই। এখনি চুদবো কিনা ভাবছি। আস্তে আস্তে এগুতে হবে জানি। আমি বিছানা থেকে রাহেলা কে দাড়া করায় দিলাম। সামনা সামনি।
রাহেলা আমাশে মাথা নিচু করে দাঁড়ায় আছে আমার সামনে। আমি তার দুই কাধে হাত রাখলাম আমি খালি গা আর পড়নে একটা শর্টস, তাও আবার ধোন খাড়ার কারনে তাম্বু টানানো। রাহেলাকে চুবুকে ধরে মুখটা উচু করে জিজ্ঞেস করলাম
"
কিরে আদর কেমন লাগলো? ভাল?"
রাহেলা কামুক নয়নে তাকিয়ে আছে, ঝাপিয়ে পরলো আমার বুকে। আমি নাড়ি দেহের ঘামের কামুক গন্ধ পেলাম সাথে নড়ম বালিশের চাপ অনুভব করলাম আমার বুকে।

আমাকে পেচিয়ে ধরেছে রাহেলা। আমিও তাই। ওর পাছায় এই প্রথমবারের মতো হাত বুলাতে থাকলাম। একটু নিচা হয়ে দুই হাত দিয়ে ওর পুরা পাছাটা ধরে আমার ধোনের দিকে টানতে থাকলাম। এতে আমার ধোন ওর ভোলা বরাবর ঘষা খেতে থাকলো। আমি গলায় আরো দুই তিনটা চাটা দিয়ে ওর কানে কানে আবার জিজ্ঞেস করলাম " কিরে কেমন লাগে? "
রাহেলা খুব সাভাবিক ভাবেই উত্তর দিলো " খুব ভাল্লাগে, তোমারে প্রথম দিই দেখছিলাম আমারে আড় চোখে দেখতাছো, তখনই বুঝছিলাম এই বাসায় থাকলে এই ছেলে আমারে আইজ হইক কাইল হইক ধরবোই।"
বাহ বাহ , মেঘ না চাইতেই বৃষ্টি। এতো কথা বলে ফেললো। আমি এইবার রাহেলার ঠোট চোষা শুরু করলাম। আমার টার্গেট একদম পাগল প্রায় না হওয়া পর্যন্ত চুষতেই থাকবো। কতক্ষন চুষেছি জানিনা। কিন্তু এক সময়

দেখলাম রাহেলা নেতিয়ে গেছে। আমি এবার ওর দুধের নিচে ধরে ঝাকায় ঝাকায় জিজ্ঞেস করলাম " এতো বড় দুধ বানাইলি কেমনেরে তুই?" " কি সুন্দর"
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
"কেন তোমার তো এই বড় দুধই পছন্দ , আমি জানি " হি হি করে হেসে উঠল।
"
কিভাবে জানিস!!"
"
তোমার ল্যাপটপে দেখছি সিনেমাতে" " তুমি বড় দুধ আর পরিষ্কার ইয়ে পছন্দ কর আমি জানি"
"
ওরে আমার সেক্সি মাগী রে" " তুই এত কিছু কবে করলি" পাছায় একটা থাপ্পড় দিয়ে বললাম তোর পাছাটাও অনেক বড়।

এবার পেছন থেকে রাহেলার দুধ চটকাতে লাগলাম। কাপড়ের উপর দিয়ে। কানের কাছে মুখ নিয়ে কানের লতি কামড়ে দিলাম " তোর ওইটার নাম কি বল, না হলে ছাড়বো না"
"
আহ " " উম " " উহ " "ভোঁদা "
কোনো মেয়ের মুখে " ভোঁদা " শব্দটা যে কি ভালো লাগে মামারা যারা শুনেছেন শুধু তারাই জানেন।

আমি এইবার সালোয়ারের ফাক দিয়ে হাত ঢুকায় দিলাম ভোঁদা বরাবর। ভোদার কাছে যেতেই দেখি ওখানে ভিজে একাকার। সবচেয়ে অপ্রত্যাশিত হলো ভোদায় কোনো একটা বাল নাই। আমি খুব খুশী।
"
কিরে তুই ভোদাও কামিয়েছিস!!"
"
কারন আমি জানি তুমি আমারে করবা......" আমি থামিয়ে দিয়ে বললাম " কি করমু"
"
শরম লাগে কইতে"
"
আরে কিসের শরম"
"
আমি জানি তুমি আমারে চুদবাই, আর তোমারে আমার মনে ধরছে তাই তুমি যেমুন মাইয়া পছন্দ কর আমি তেমনি হইসি"
পেছন থেকে আমি আরো জোরে দুধ টিপতে থাকলাম, ঘাড়ে চুমা দিতে থাকলাম আর ডান হাত দিয়ে পা টা একটু ফাক কইরা ভোদার উপর আমার হাত ঘষতে থাকলাম। পিচ্ছিল এক গহ্বরে আমার আঙ্গুল চলাফেরা করতে লাগলো
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
পেছন থেকে আমি আরো জোরে দুধ টিপতে থাকলাম, ঘাড়ে চুমা দিতে থাকলাম আর ডান হাত দিয়ে পা টা একটু ফাক কইরা ভোদার উপর আমার হাত ঘষতে থাকলাম

পিচ্ছিল এক গহ্বরে আমার আঙ্গুল চলাফেরা করতে লাগলো
কেমন যেন হয়ে গেলো রাহেলা বুঝতে পারলাম রাহেলার ভিতরে কাম ছলকে পড়ছে
আমার ডান হাতটা রাহেলার ভোদার মধ্যে আঙ্গুলি করতে থাকলো আর বাম হাত দিয়ে আমি ওর একটা দুধ ধরে চটকাতে লাগলাম
দিধের টিপানিতে রাহেলা একদম ছটফট করতে থাকলো
"
আনু ভাইয়া, আমার দুধ ধরলে কেমন জানি কির কির করে গা "
"
কেমন করে বল"
"
সারা শরীর শুধু খাম খাম করতে থাকে "
"
শরীরের কোন জায়গায় ? "
"
উহহ উম ... ভোদায়... দুধে "
আমি এবার ভোদায় আঙ্গুল চালানো বাদ দিয়ে ভদার রসে আমার ভেজা আঙ্গুলটা এনে রাহেলার মুখের সামনে দিয়ে নিজের মুখে ভরে নিলাম ললি পপের মতো চুষে খেলাম রাহেলা মাগীর ভোদার রস

আমি জানি এই চোষাটা রাহেলাকে আরো কামুকি করে ফেলবে
রাহেলা বলে উঠলো " আনু ভাইয়া তুমিম আমার ভোদার রস খাইলা !?"
"
তোরে তো আমি ভালোবাইসা চুদুমরে বোকা " বললাম " আমি কাউরে পছন্দ না করে চুদি না"
রাহেলার মনে ধরলো কথাটা " তুমি আমার লক্ষ্মী আনু ভাইয়া, তোমার খাড়া ধোন যহন প্রথম দেখছি তহনি বুঝছি তুমি খুব খ্যামটা "
"
খ্যামটা মানে কিরে রাহেলা?'
"
খ্যামটা মানে যে সারাদিন চুদতে চায় খালি"
হো হো হো " খুব মজা পাইলাম তোর কথায়"
সকাল দশটা প্রায় আমি ঠিক করলাম বাসি বুখেই রাহেলাকে চুদমু একচোট

রাহেলাকে ঘুড়িয়ে ফেললাম পুরা সামনা সামনি করে দুইহাত আজলা ভরে রাহেলার গাল ধরলাম একপর আস্তে আস্তে রাহেলার ঠোটে চুমু দিতে থাকলাম রাহেলা আমার এই চুমু গুলা খুব এঞ্জয় করতে থাকলো
প্রায় চার পাচ মিনিট ধরে রাহেলাকে এইভাবে চুষতে থাকলাম চুমু দিয়ে দিয়ে রাহেলা খামচে আমার পিঠ পুরা লাল করে ফেলসে পাগলের মতো করে খামচি দিসে মাগী আমাকে আমার অবশ্য ভালো লাগসে ব্যাপারটা
মনে মনে সিদ্ধান্ত নিলাম এই মাগীকে প্রথমবার আমি ঘন্টা ধরে লাগামু আমি রাহেলার ব্লাইজ খুলতে শুরু করলাম
হাল্কা পাতলা চুমু চলছে
"
তুই রেডি রাহেলা ?"
"
মানে কি ?"
"
মানে তুই কি প্রস্তুত , তোর সব কিছু আমি আজকে চুষে মুষে শেষ করে দিবো "
"
দাওনা তোমারে ঠেকায় কে "

[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
আমি চুমু দেই আর রাহেলার ব্লাউজ খুলতে থাকলাম খুলতে খুলতে হঠাত খেয়াল করলাম রাহেলার পড়নে লাল রঙয়ের একটা ব্রা শ্যাম্লা গায়ের মাঝে একটা লাল ব্রা আমাকে কাম আরো বাড়িয়ে দিলো

রাহেলাকে একটু দূরে ঠেলে দিয়ে আমি ওকে দেখতে থাকলাম একদম পেপ্সির বোতলের মতো উচা নিচা অনেক বাক রাহেলার শরীরে রাহেলা খুব লজ্জা পেলো
" কি করো এতো ?" মুখ ঢেকে বল্ল
"তোরে দেহি" বললাম আমি " তুই একটা সেক্স বম্ব , উফফ মাথা নষ্ট "
"তোমার পছন্দ হইসে আমারে আনু ভাইয়া" খুব কামুকি গলায় রাহেলা আমাকে জিজ্ঞেস করলো
আমি মনে মনে কই কয় কি মাগী, পুরা ফ্রিতে পাইলাম একটা ঠাশা মাল " যা দেখেচি তাতেই আমার মাথা নষ্ট, তোরে ন্যাংটা কইরা ভোদা সহ দেখলে আমার মন পুড়বো"
[+] 5 users Like ddey333's post
Like Reply
#9
age xossip ar golpo gulo sundor chilo.
[+] 1 user Likes Prince056's post
Like Reply
#10
Update please
Like Reply
#11
(07-07-2021, 10:12 PM)Prince056 Wrote: age xossip ar golpo gulo sundor chilo.

ন্যাচারাল
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#12
(06-07-2021, 10:13 AM)ddey333 Wrote: আমি চুমু দেই আর রাহেলার ব্লাউজ খুলতে থাকলাম খুলতে খুলতে হঠাত খেয়াল করলাম রাহেলার পড়নে লাল রঙয়ের একটা ব্রা শ্যাম্লা গায়ের মাঝে একটা লাল ব্রা আমাকে কাম আরো বাড়িয়ে দিলো

রাহেলাকে একটু দূরে ঠেলে দিয়ে আমি ওকে দেখতে থাকলাম একদম পেপ্সির বোতলের মতো উচা নিচা অনেক বাক রাহেলার শরীরে রাহেলা খুব লজ্জা পেলো
" কি করো এতো ?" মুখ ঢেকে বল্ল
"তোরে দেহি" বললাম আমি " তুই একটা সেক্স বম্ব , উফফ মাথা নষ্ট "
"তোমার পছন্দ হইসে আমারে আনু ভাইয়া" খুব কামুকি গলায় রাহেলা আমাকে জিজ্ঞেস করলো
আমি মনে মনে কই কয় কি মাগী, পুরা ফ্রিতে পাইলাম একটা ঠাশা মাল " যা দেখেচি তাতেই আমার মাথা নষ্ট, তোরে ন্যাংটা কইরা ভোদা সহ দেখলে আমার মন পুড়বো"

দারুন
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#13
(28-07-2021, 06:41 AM)fuhunk Wrote: Update please

এর আগের ভাগগুলো খুঁজে যাচ্ছি ... মনে হয় লেখক এখানেই ছেড়ে দিয়েছিলেন

... তাও খুঁজে চেষ্টা চালিয়ে যাচ্ছি ....
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)