Thread Rating:
  • 25 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance উর্মিলা ... (Completed) ...
#1
গল্পটা অনেক দিন আগে পড়া - বেশ ভালো লেগেছিল।  তাই এখানে বাংলা তে পোস্ট করছি। ... গল্পটা তমাল মজুমদারের লেখা "English" ফন্ট-এ , আমি শুধু বাংলায় translate করেছি।  আশা করি সবার ভালো লাগবে।
 
তমাল মজুমদারের আরো দুটো গল্প already Xossipy তে আছে - "কনডম রহস্য" ("মানিক-জোর রহস্য") এবং "চন্দ্র-কথা" - দুটোই দুর্দান্ত গল্প। তাই এই গল্প টাও add করে দিচ্ছি।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উর্মিলা
Written by Tamal Majumdar, Translated by Odysseus


 
অফিস থেকে উঠবো উঠবো করছি … ফোন টা এলো সেই সময়ে । সুদীপ call করেছে মরিশাস থেকে। দিন চার-এক হলো অফিসে এর একটা প্রজেক্ট মরিশাস গেছে সুদীপ। কল টা ধরতেই ওপাশ থেক সুদীপ এর উৎকণ্ঠিত গলা পেলাম … ”তমাল .. তুমি এখন কোথায় ?”।
 
অমি বল্লাম… “শালা .. জানিস না কোথায় থাকতে পারি ?… Mr. Goyel এর অফিস এ কাজ করি … বেটা এক নাম্বার এর দানব … সাত-টার আগে কি ছাড়া পাওয়ার উপায় আছে? "।
 
সুদীপ বললো .. “ইয়ারকি ছাড় … শোন ভালো করে … খুব বিপদে পরে গেছি। তুই হেল্প না করলে সর্বনাশ হয়ে যাবে ”।
 
অমি বল্লাম ”কি বিপদ রে? তুই ঠিক আছিস তো? ”।
 
সুদীপ বললো … ”না না .. অমি ঠিক আছি। উর্মিলা এখুনি ফোন করেছিল। মা এর বুকে খুব pain হচ্ছে। ও দিশেহারা হয়ে পড়েছে। তুই একটু দেখ না তমাল .. আমি এতো দুর থেকে টেনশন এ  মরে যাচ্ছি … প্লিজ কিছু কর”।
 
লাফ দিয়ে চেয়ার ছাড়লাম … সুদীপ কে বল্লাম … ”অমি এখুনি যাচ্ছি … তুই চিন্তা করিস না .. অমি দেখছি। তোকে জানাচ্ছি পরে।  এখন রাখছি … এক্ষুনি যেতে হবে আমাকে। রাখছি রে ”।
 
বস কে খবর তা দিয়েই বেরিয়ে আসছি .. হঠাৎ রক্তিমা পেছন থেকে ডাকলো… ”তমাল .. দারাও .. সুদীপ দের বাড়িতে তে যাচ্ছো? অমি ও যাবো ”। বুঝলাম সুদীপ শুধু আমকেই জানায় নি .. রক্তিমা কে নিয়ে গেলে উর্মিলা কেমন ভবে রিএ্যাক্ট করবে বুঝতে পারছি না …
 
কিন্তু এই রকম অবস্থায় রক্তিমা কে কিভাবে না বলি? বিশেষ করে সুদীপ ই যখন জানিয়েছে … শুধু বললাম … ”বেশ … এসো…“।
 
ট্যাক্সি তে ওঠার আগে উর্মিলা কে ফোন করে জেনে নিলাম এখন কি অবস্থা মাশিমার। বল্লো বুকের বা দিকে একটা pain হচ্ছে আর ভীষণ ঘামছেন। ওর পরিবারের ডাক্তার কে ইতি মধ্যেই call করেছে উর্মিলা । কিছুটা নিশ্চিন্ত হয়ে ট্যাক্সি তে উঠে বসলাম রক্তিমা কে নিয়ে।
 
ট্যাক্সির সিটে গা এলিয়ে দিয়ে পরবর্তী কর্তব্য কি তাই ভাবছিলাম … তবে আগে সুদীপ দের বাড়ি তে পৌঁছনো দরকার। সুদীপ আমার সহকর্মী … এবং ঘনিষ্ট বন্ধুও। আলাপ টা অবশ্য চাকরি তে ঢোকার পরেই হয়েছে । দু জনেরই একটা common interest আছে … theater … আমরা দুজনেই  গ্রুপ থিয়েটার এর ভক্ত ।
 
সেখান থেকেই বন্ধুত্বের শুরু । ও আমার চাইতে বছর দু-একের সিনিয়র। বন্ধুত্বটা বেশ জোম উঠলো আস্তে আস্তে .. সুদীপ এর আমার বাড়িতে আর আমার সুদীপ এর বাড়িতে অবারিত দ্বার। বছর তিন এক হল  সুদীপ বিয়ে করেছে … উর্মিলা সুদীপ এর স্ত্রী। বাচ্চা-কাচ্চা হয়নি এখনো। বাড়িতে সুদীপ উর্মিলা আর মাসিমা .. মানে সুদীপ এর মা থাকেন। আমাকে খুব স্নেহ করেন মাসিমা ।
 
উর্মিলা দেখতে দারুন সুন্দরী .. শিক্ষিতা .. রুচিশীলা .. এবং বুদ্ধিমতী । Sex appeal ও দুর্বার । Figure টাও গড়পরতা বাঙালি মেয়েদের চাইতে যথেষ্ট ভালো। অনায়াশে পাঞ্জাবি মেয়ে বলে চালিয়ে দেওয়া যায়। ফর্সা .. 5’7 ″ উচ্চতা… উচ্চতার নিরিখে এবং ওজন অনুযায়ী তাকে স্লিম ই বলা যায় .. যদিও এখনে-ওখানে একটু বাড়তি মেদ পুরোপুরি পাঞ্জাবি মেয়ে না বানিয়ে বাঙালি ললনা হিশাবে অবিশ্বাসী করে না।
 
সুদীপ আর উর্মিলা কে বাইরে থেকে দেখলে made for each other মনে হয় … কিন্তু অমি ঠিক বাইরের লোক নই ওদের কাছে .. তাই জানি কথা টা ঠিক নয়। ওদের সুখি না হবার মতো কোনো অপূর্ণতা ছিলো না .. তবু সুখি হতে পারল না। অবিশ্বাস আর আকর্ষণহীনতার মতো দুটো মারাত্বক ত্রুটি কেন ওদের জীবনে দেখা দিল জানি না। উর্মিলার দিক থেকে কি ত্রুটি রয়েছে বলতে পারবো না… কিন্তু সুদীপ এর জলজ্যান্ত ত্রুটি এখন আমার সঙ্গেই একই ট্যাক্সি তে চলেছে … রক্তিমা !
 
রক্তিমাও আমাদের colleague। সুদীপ এর রক্তিমার ওপর টান অনেকদিন থেকেই রয়েছে। আর রক্তিমার তো পুরো পুরুষ জাতি টার ওপরেই টান । না .. বরং বলা ভালো পুরুষ জাতির নিম্নাঙ্গের বিশেষ স্থান এর ওপর টান। তার পরেও সুদীপ নিজের পিসেমশাই এর আনা ভালো ঘরের মেয়ের সম্বন্ধ, আর উর্মিলা কে দেখে বিয়ে করে ফেললো।
 
কিছুদিন উর্মিলার লীলা তে ডুবে থেকে আবার দাম্পত্য সম্পর্ক কে রক্তাক্ত করতে রক্তিমার দিকেই ঝুকে পড়ল। অনেক বুঝিয়েছি … স্বাভাবিক অবস্থায় বোঝালে চুপ করে থাকতো .. বা অন্য প্রসঙ্গ টেনে এড়িয়ে যেত। আর গ্লাস-এর আড্ডায়  বোঝালে উত্তেজিত হয়ে পড়ত আর উর্মিলার উদ্দেশ্যে যা তা কথা বলতো।
 
উর্মিলার সঙ্গে বন্ধু-পত্নী হিশাবে বেশ খোলা মেলা সম্পর্ক আমার। ইয়ারকি ঠাট্টা ও হয় … কিন্তু শালীনতার সীমা লংঘন করে নয়। কক্ষনো সুদীপ এর ভাষায় অবিশ্বাসী .. পুরুষ-খেকো … নষ্টা মনে হয়নি । যদিও চাহুনি থেকে আমার প্রতি দুর্বলতা চুইয়ে পরে … বিশেষ পাত্তা দেই নি কখনো … তবে নিজেকে তো নিজে মিথ্যা বলা যায়না? তা ও আবর diary তে… তাই বলতেই হয় যে কখনো কখনো অদ্ভুত একটা আকর্ষন বোধ করেছি উর্মিলার প্রতি … বেশির ভাগ টাই দৈহিক।
 
রক্তিমা আর সুদীপ এর সম্পর্ক টার কথা উর্মিলার অজানা নয়। বিশেষত গত বছর অফিস ট্যুর এর নাম করে সুদীপ রক্তিমা কে নিয়ে চাঁদিপুর ঘুরে আসার খবর কিভাবে যেন উর্মিলা জেনে যায় … তারপর থেকে উর্মি রক্তিমা কে সহ্যই করতে পারে না। ওর প্রসঙ্গ উঠলেই সেখান থেকে চলে যায়। তাই আজ রক্তিমা কে নিয়ে উর্মিলার সামনে যেতে আমার ভীষণ দ্বিধা হচ্ছে … কিন্তু কিছু করার ও নেই আমার।
 
বাড়ির বাইরে গাড়ি দাঁড়ানো দেখেই বুঝলাম ডাক্তার এসেছেন। অনেকটা নিশ্চিন্ত হওয়া গেলো। বেল বাজতেই উর্মিলা দরজা খুললো। দুশ্চিন্তায় বিষন্ন হয়ে আছে মুখটা। চোখ দুটোয় একটা অশান্ত হরিণীর ক্লান্ত চাহুনি… আমার দিকে টানা টানা চোখ মেলে চাইলো। কিন্তু দৃষ্টি আমাকে ছাড়িয়ে পিছনে যেতেই মুহুর্তে জ্বলে উঠলো .. মুখের ভাব বদলে গিয়ে থমথমে হয়ে গেল। একপাশে সরে দারিয়ে ছোট্ট করে শুধু বললো… ” এসো”।
[+] 2 users Like Odysseus's post
Like Reply
#3
Nice start
Like Reply
#4
Good job.. Waiting for the next part.
Like Reply
#5
রক্তিমা কে আগে ঢুকতে দিয়ে আমী জিজ্ঞেস করলাম .. "ডাক্তার এসেছেন ?" .. উর্মি বললো… "এই মাত্র এলেন .. ওপরে আছেন… চলো"। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে আমার কাছে সরে এসে কানের কাছে মুখ নিয়ে ফিস-ফিস করে বললো … "এই bitch টাকে নিয়ে এলে কেন?"। আমি  shrug করে নিঃশব্দে বোঝালাম যে আমার কিছুই করার নেই … ওপর মহল ঠেকে খবর পেয়েই এসেছে। উর্মিলার চোখে এবার আক্ষরিক অর্থেই আগুন জ্বলতে দেখলাম।
 
ECG আর নানা রকম পরীক্ষা করে ডাক্তার বললেন একটা মাইল্ড অ্যাটাক হয়ে গেছে। এক্ষুনি নার্সিং হোম এ দিলে ভালো হয়। কয়েকটা দিন observation এ রাখা উচিত। বাড়িতে রাখা ঠিক হবে  না। উর্মিলা আমার দিকে চাইলো পরামর্শের আশায়। অমি বললাম আপনি যা ভালো বোঝেন ডাক্তার। সুদীপ দেশে নেই .. তাই কোনো ঝুঁকি নেওয়া যাবে না।
                        
ডাক্তার বললেন তাহলে অ্যামি অ্যাম্বুলেন্স আসতে বলে দেই … বাকিটা নার্সিং হোমেই কথা হবে । খুব ভয়ের কিছু আছে বলে মনে হয়না।  তবে বয়স হয়েছে .. সাধারণত একটা মাইল্ড অ্যাটাক হলে পরে আরেকটা বড়ো অ্যাটাকের সুযোগ থাকে .. তাই হাসপাতালে ভর্তি করা আরকি। Fees মিটিয়ে দিতেই ডাক্তার চলে গেলেন। আমরা সোফা তে বসে অ্যাম্বুল্যান্স এর অপেক্ষা করতে লাগলাম। উর্মিলা রক্তিমা কে উপেক্ষা করেই আমার সাথে কথা বলে যেতে লাগলো।
 
30 মিনিটের ভেতর অ্যাম্বুল্যান্স চলে এলো । মাসিমা কে উঠিয়ে দিয়ে উর্মিলা বললো … ”তমাল .. শুধু তুমি আর আমি গেলেই চলবে .. আর কারো যাবার দরকার নেই"। রক্তিমা কিছু একটা বলতে যাচ্ছিলো … উর্মিলা বললো … ”আহেতুক ভিড় বাড়িয়ে লাভ নেই। উঠে পড়ো তমাল ”… আমাকে এক রকম জোর করেই ঠেলে তুলে দিয়ে নিজে উঠে দরজা বন্ধ করে দিল। অপমানিত .. বিস্মিত… রক্তিমা ধীরে ধীরে ধীর ছোটো হতে হতে গলির মোড়ে অ্যাম্বুলেন্স বাক নিতেই দ্রষ্টি-সীমার বাইরে চলে গেলো …
 
ICU তে ভর্তি করলো ওরা মাসিমা কে। তবে ডাক্তার আবার বললেন ভয়ের কিছু নেই । শুধু সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হলো … 24 ঘন্টা দেখবেন .. তারপোর general bed এ দেবেন। উর্মিলা কে বসিয়ে রেখে বাইরে এসে একটা সিগারেট ধরিয়ে সুদীপকে ফোন করলাম। ওকে সব বুঝিয়ে দুশ্চিন্তা করতে নিষেধ করলাম।
 
ও আমকে ধন্যবাদ দিলো … আর বললো 2/3 দিনের ভিতর কাজ মিটিয়ে ফিরবে। তারপর যেটা বললো … সেটা শুনে আমার বুকের ভিতরটা কেঁপে উঠলো। সুদীপ আমাকে অনুরোধ করলো… ও ফিরে না আশা পর্যন্ত ওদের বাড়িতে থাকতে … কারণ উর্মিলা একা থাকবে। ফাঁকা বাড়িতে শুধু উর্মিলা আর আমি … ভাবতেই কেমন একটা শিরশিরানি অনুভূতি হলো শরীরে। কিন্তু নিজেকে ধমক দিয়ে শান্ত করলাম।
 
ভিতরে এসে উর্মিলা কে বললাম সুদীপ কি বলেছে। শুনেই উর্মিলার চোখের তারা এক মুহুর্তর জন্য ঝিলিক দিয়ে উঠলো .. দেখতে হয়তো ভুল করলাম… কি জানি? উর্মিলা কে বললাম … চলো তোমাকে বাড়ি পৌঁছে দিয়ে আসি … আজ রাতটা আমি-ই থাকবো এখানে। উর্মিলা বললো .. সুদীপ তোমাকে কি বলেছে মনে নেই? আমাকে একা বাড়িতে তুমি রেখে আসতে পার না। আমি বললাম … কিন্তু আজ তো নার্সিং হোমে থাকা তা জরুরি। উর্মি বললো… সেখেত্রে আমরা দুজনেই থাকছি … ব্যস !
 
কলকাতার অভিজাত নার্সিং হোম .. কিন্তু জায়গা টা একটু awkward … রাত বাড়লে ভীষণ জন-বিরল হয়ে পরে জায়গা টা। বেশি রাতে উর্মিলার মতো showcase এ সাজানো যৌবন এর জলজ্যান্ত একটা দোকান সঙ্গে করে ঘুরে বেড়ানো বিপদ ডেকে আনার-ই নামান্তর। তাই উর্মিলা কে বল্লাম .. চলো বেশি রাত হবার আগেই dinner টা করে আসি। উর্মিলার ও বোধহয় দুশ্চিন্তার কারণ খাওয়া দাওয়া হয়নি ঠিক মতো … এক কথায় রাজি হয়ে গেলো। একটা হালকা বেগুনি রঙ এর সিফন শাড়ি পরেছে সাদা ব্লাউজ দিয়ে। অর্কিড এর মতো সুন্দর লাগছিলো ওকে।
 
নার্সিং হোম থেকে বেরিয়ে চিড়িয়াখানার দিকে মোড় নিতেই একটা দোকান পেয়ে গেলাম। শুধু রোগী দের আত্মীয়রা ই এখানে আসে বলে মনে হলো… বেশ ফাঁকা ই ছিল দোকান তা। ভিতরে ঢুকে খাবার এর অর্ডার দিলাম। উর্মিলা বললো… তোমার বন্ধুর কান্ড-কারখানা দেখলে?
 
তোমার উপর ভরসা রাখা যায় জেনেও পেত্নী টা কে জুড়ে দিলো তোমার সাথে… ridiculous!… আর সেও নাচতে নাচতে চলে এলো। আমি হেঁসে বিষয় টা হালকা করতে বললাম … আরে রক্তিমা তো আমাদের colleague … কর্মসঙ্গীর মা এর অসুস্থতায় তো আসতেই পারে … এতো seriously নিচ্ছ কেন ? উর্মিলা ঠোঁট বেকিয়ে বললো … কর্মসঙ্গী? huh … শয্যাসঙ্গী বলো … বেশি উপযুক্ত হবে। আমি কিছু না বলে খাওয়া তে মন দিলাম।
 
কিছুক্ষন পরে উর্মিলা তার বাঁ হাতটা আমার বাঁ হাতে এ রেখে মৃদু চাপ দিয়ে আন্তরিক গলায় বললো .. ধন্যবাদ তমাল … তুমি না এলে আমি যে কি করতাম ? তোমার ঋণ যে কিভাবে শোধ করবো জানি না। আমি বললাম … ২/১ দিন তো তোমাদের বাড়িতেই থাকতে হবে … ভালো করে রেঁধে খাইয়ে দিও .. ঋণ শোধ হয়ে যাবে। উর্মিলা দুষ্টুমি ভরা চাহুনি দিয়ে বললো … কেন? কাঁচা খাও না? আমি চট করে তাকিয়েই মুখ নামিয়ে নিলাম … উর্মিলা ফিস-ফিস করে বললো … খাওয়াবো… মন ভরে খাওয়াবো তোমাকে …!
 
ওয়েটিং রুমে টায় অনেক চেয়ার সাজানো রয়েছে … দেখলে মোনে হয় সিনেমা হল। সামনে টিভি তে মাঝে মাঝে কিছু অপারেশন লাইভ দেখানো হচ্ছে … নয়তো ভক্তিমূলক কোনো প্রোগ্রাম। দেওয়াল এর দিকে পুরো হলটা জুড়ে এক সারি সোফাও রয়েছে… বোধহয় রাতে যেসব রুগির বারির লোকেরা থাকে তাঁদের কথা ভেবেই রাখা। … কয়েকটা সোফা তে দেখলাম কেউ কেউ চাদর মুড়ি দিয়ে বেশ জমিয়ে শুয়ে পড়েছে । নভেম্বর এর রাত .. এই বছর বেশ ঠান্ডা পড়তে শুরু করেছে এর মধ্যেই। আমরা একটা সোফাতে বসলাম দুজনে। বেশ গদি-ওয়ালা আরামদায়ক সোফা। বসতেই অনেকটা ডুবে গেলাম ভেতরে।

দুজনে টুক-টাক গল্প করতে করতে রাত বেড়ে গেলো। সোফার আরামে সারাদিন এর উৎকণ্ঠিত ক্লান্ত শরীর ঘন-ঘন হাই তুলে জানান দিচ্ছে … সে বিশ্রাম চায় । উর্মি এক দিকের হ্যান্ড রেস্টে আর অমি অন্য দিকের টাই গা এলিয়ে দিলাম। অল্প সময়ের ভিতর তন্দ্রা চলে এলো।
[+] 4 users Like Odysseus's post
Like Reply
#6
Khub bhalo bhabe start korechen..... waiting for next
Like Reply
#7
Valo laglo
Like Reply
#8
অপেক্ষায়...
Like Reply
#9
শুরুটা অসম্ভব সুন্দর হয়েছে। পরবর্তী আপডেট এর অপেক্ষায় রইলাম।
Like Reply
#10
(05-07-2021, 11:29 PM)raja05 Wrote: Khub bhalo bhabe start korechen..... waiting for next

দাদা ! আপনার likes, comments এবং reputations গুলোর জন্য আন্তরিক ধন্যবাদ। আসা করছি next পোস্ট টা শুক্রবার এর মধ্যেই দিতে পারব।
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
#11
(07-07-2021, 02:25 PM)Thumbnails Wrote: শুরুটা অসম্ভব সুন্দর হয়েছে। পরবর্তী আপডেট এর অপেক্ষায় রইলাম।

অসংখ্য ধন্যবাদ ! আপনাদের অনুপ্রেরণাই একান্ত কাম্য। 
Like Reply
#12
বন্ধুগণ আপনারা যদি High Quality (HQ) adult কমিক্স পড়তে ইচ্ছুক তাহলে আমার কমিক্স thread তা visit করতে পারেন। 3D বা হেন্তাই কমিক্স নয় -- Actual প্রিন্টেড কমিক্স এর ডিজিটাল এডিশন এটা। আরো কিছু similar কমিক্স thread আমি খুব শীঘ্রই স্টার্ট করব। 

https://xossipy.com/thread-38733.html

[Image: 39129._SX312_QL80_TTD_.jpg]
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
#13
(07-07-2021, 12:17 AM)BeingSRKian Wrote: অপেক্ষায়...

অসংখ্য ধন্যবাদ ! Next update টা আসছে খুব তাড়াতাড়ি। 
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
#14
(05-07-2021, 11:22 AM)paglashuvo26 Wrote: Good job.. Waiting for the next part.

নমস্কার দাদা ! আপনার রেপু-র জন্য আন্তরিক ধন্যবাদ 
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
#15
Waiting for a big update
Like Reply
#16
ঘুমিয়েই পড়েছিলাম … হটাৎ মাইক এ মাসিমার নাম শুনে ধড়মড় করে উঠে বসলাম। আমার নড়াচড়া তে উর্মিরও ঘুম ভেঙে গেল। কাউন্টার এ  গেলাম দু জনে। কয়েকটা জরুরি ঔষুধ লাগবে… টাকা জমা দিতে হবে। হাজার তিন-এক জমা করে দিয়ে ফিরে এলাম আগের জায়গায়।
 
Hall এর প্রায় সব light ই নিভিয়ে দিয়েছে … এতক্ষনে খেয়াল করলাম। কাউন্টার এর আলো টা তেই যা-একটা হালকা আলো-ছায়ার পরিবেশ  তৈরি হয়েছে । সোফার দিকটা বেশ অন্ধকার। বসার পরে দেখলাম উর্মি হাত দুটো বুকের কাছে জড়ো করে নিয়ে তালু দিয়ে বাহু দুটো ঘষছে। বুঝলাম chiffon শাড়ি তে থাকার জন্য ঠান্ডা লাগছে ওর। শীত শীত আমারো করছিল।
 
উর্মিলা কে বল্লাম… কাছে সরে এসে বসো … ঠান্ডা কম লাগবে। সে বল্লো… তাতে আবার গরম বেশি লাগতে পারে … বলে হাসতে শুরু করলো… আমার কান দুটো গরম হয়ে উঠলো। বললো বটে … কিন্তু সরে এলো আমার কথায়।
 
ওর আগের কথার জন্যই কি না জানি না… আমি খুব ঘন হয়ে বসতে পারলাম না ওর সঙ্গে । উর্মি এবার বললো … কি? কাছে ডেকে দূরে সরে আছো কেন? কেউ দেখছে না আমাদের … আর যথেষ্ট অন্ধকার ও আছে। তোমার পবিত্রতা নষ্ট হবে না … at least হলেও কেউ জানবে না … বলেই আবার মুচকি মুচকি হাঁসতে লাগলো।
 
অমি এবার সরে এসে সঙ্গে সেটে গেলাম । আআআআহহহ ... উর্মির উষ্ণতা সত্যিই ভালো লাগছিলো শীতের রাতে। উর্মি আমার গায়ে হেলান দিয়ে বসলো। আমি তাতেও সিঁটিয়ে রয়েছি দেখে বললো .. উফ তুমি তো খুব বীর পুরুষ দেখছি … আরে বাবা আমি কি খেয়ে ফেলবো নাকি তোমাকে? এতো ভয় আমাকে তোমার? অমি বললাম … ভয় তোমাকে না… ভয় আমার নিজেকে।
 
উর্মিলা বললো… থাক আর ভয় পেতে হবে না … একটু আধটু দুষ্টুমিকে আমী কাঠগড়ায় দাঁড় করাবো না। অমিও এবার সহজ হয়ে  বললাম … কতটা তে একটু আধটু এর সীমা লংঘিত হবে … বুঝবো কিভাবে? সেটা আমার ওপর নির্ভর করবে… সীমারেখা কে সীমাবদ্ধ বা সীমাহীন করার অধিকার শুধু আমারই থাকবে … কথাটা  মনে রেখো… বললো উর্মি। অমি বললাম .. বেশ! মনে রাখবো।
 
একটা হাত উর্মিলার পিঠের পেছন থেকে ঘুরিয়ে ওর কাঁধে রেখে ওকে নিজের বুকের সাথে টেনে নিলাম। উর্মিও নিজেকে সপে দিলো আমার বুকে। এভাবেই অনেক্ষন বসে রইলাম দুজনে। Hall টা একদম নিস্তব্ধ হয়ে গেল। কাউন্টার এর মেয়েটাও আলো নিভিয়ে সামনার টেবিলে পা তুলে বিশ্রাম নিচ্ছে। শব্দ বলতে এপাশ-ওপাশ থেকে হালকা নাক ডাকার আওয়াজ ভেশে আসছে।
 
উর্মি আমাকে ঠেলে দিয়ে চিত করে শুইয়ে দিলো। তারপুর আমার বুকের ওপর মুখ গুজে শুয়ে পরলো দুহাতে জড়িয়ে ধরে। ঘুম পেয়েছে মেয়েটার … তাই আমার শরীর কে সজ্জা বানিয়ে শুয়ে পড়ল। আর একটু পরেই ঘুমিয়েও পড়লো। ওর গরম নিঃস্বাস আমার বুকে এসে ঝড় তুলছে ..
 
বাইরে ও ভিতরে সমস্ত শরীর এর লোমকুপ গুলো তে একটা কাঁপুনি তুলে দিচ্ছে বার-বার। ওর চুল থেকে মিষ্টি একটা গন্ধ এসে আমাকে অবশ করে দিচ্ছে। পৌরুষ বিদ্রোহি হয়ে উঠতে চাইছে… শাসনে রাখাই কঠিন হয়ে পড়েছে। একবার মনে হলো ওকে ঠেলে তুলে দিই। কিন্তু ওর ঘুমন্ত মুখ তা দেখে মায়া হল … কি পরম নিশ্চিন্তে ঘুমোচ্ছে মেয়েটা।
 
আমি জেগে রইলাম শরীর জুড়ে অস্বস্তি নিয়ে… কতক্ষন জানি না। ভোরের দিকে কোথাও ঝাড়ু দেবার শব্দ শুনে চোখ মেললাম। সুইপার রা সাফ-সাফাই শুরু করে দিয়েছে। তাকিয়ে দেখি উর্মির পুরো শরীর টা আমার দুপায়ের মাঝে। কখন যে ওকে কোল-বালিশ করে ঘুমিয়ে পড়েছিলাম জানি না। এই অবস্থায় আমাদের কেউ দেখে ফেললে খারাপ ভাববে। উর্মি কে আস্তে করে ডাকলাম… উর্মিলা .. এই উর্মি ... এই …
 
উর্মি নড়ে উঠে আরও জোড়ে জড়িয়ে ধরলো আমাকে। ওর মুখ দিয়ে উউউউউউউম্ম্ম্ম করে একটা আদুরে শব্দ বেরোলো শুধু। আর মূখ তা ঘুমন্ত অবস্থায় আমার বুকের খোলা অংশে ঘষতে লাগলো। আআআআআআআহহহহ… সেই অনুভূতি বোলে বোঝানো যাবে না। আমি অনেকটা জোর করেই ওকে ঝাঁকিয়ে দিলাম।
 
এবারে চোখ মেলে চাইলো উর্মি। আমাদার অবস্থান টা দেখে নিয়ে একটু লজ্জা পেলো সে… হয়তো ভোরের আলো ফুটতে সুরু করেছে বলে। রাতের অন্ধকারের অনেক সুখকর কাজও দিনের আলোতে অশালীন মনে হয়। উঠে বসে দুহাত  ওপরে তুলে আড়মোড়া ভাঙলো উর্মিলা। ওর সুডৌল বুক দুটো ফুলে উঠে উত্তেজক ভঙ্গি তে যেন সুপ্রভাত জানালো আমাকে। নিজেকে সামলেতে বার-বার হিমশিম খেতে হচ্ছে আমাকে।
 
উর্মি বললো… সকাল হয়ে গেছে? বললাম … সকাল আসবে বলে ভোর আলো ছিঁটিয়ে পথ পরিষ্কার করছে। সে হেঁসে ফেললো আমার কথা সুনে। বললাম .. চলো চা খেয়ে আসি । উর্মি বললো… তার আগে একতু ওয়াশ-রুম যেতে হবে গো। বললাম যাও … আমি এগিয়ে গেলাম কাউন্টার এর দিকে
[+] 2 users Like Odysseus's post
Like Reply
#17
Khub bhalo likhchen......plz r ektu besi kore likhun
Like Reply
#18
(10-07-2021, 10:44 PM)raja05 Wrote: Khub bhalo likhchen......plz r ektu besi kore likhun

Sorry dada .. puro post ta korte giye dekhi je kichhu bhul korechhi .. tai re-edit kore post korchhi .. ektu deri hoye gelo ...
Like Reply
#19
নার্সিং হোম থেকে জানালো মাসিমার অবস্থা এখন অনেকটা steady। তাই বাড়ি ফিরতে হবে আমাকে। রাতে ঘুম হয়নি ভালো .. ভীষণ ক্লান্ত লাগছে। অফিস-এও যেতে হবে। ফ্রেশ হাওয়া খুব জরুরি। উর্মিলা কে বল্লাম।
 
তমাল: - চলো তোমাকে ড্রপ করে বাড়ি তে যাই .. ফ্রেশ হবো .. আর কিছু ফাইল ও নিতে হবে অফিস যাবার আগে। তুমি ফ্রেশ হয়ে একটু বিশ্রাম নিয় তারপর এস আবার … আমি lunch time এ পৌঁছে যাবো নার্সিং হোমে।
 
উর্মি: - তুমিও আমার ওখানেই ফ্রেশ হতে পারো। তাছাড়া breakfast ও করে নেবে ওখানে।
 
তমাল: - হুম করা যেত .. তবে আমার বাড়িই নার্সিং হোম এর কাছে … আর তোমাদার ওখানে যদি কয়েকদিন থাকতেই হয় তাহলে জামা কাপড় ও কিছু নিতে হবে তো? তাছাড়া ফাইল গুলো বাড়িতেই আছে।
 
উর্মি: - জামা কাপড় সমস্যা হতো না … তোমার আর সুদীপ এর সাইজ একই হবে। তবে ফাইল নিতে হলে আলাদা কথা।
 
তমাল: - under garments ও সুদীপ-এর ই পরবো বলছো? সেটা একটু বাড়াবাড়ি হয়ে যাবে না?
 
উর্মি: - হাহাহাহা .. hmm তা হবে… তবে ওগোলো পরা কি খুব জরুরি বাড়িতে?
 
তমাল: - নিজের বাড়িতে লাগে না… তবে যদি বন্ধু-পত্নীর সামনে ওগুলো না পরে ঘুরে বেরানো কি অসভ্যতা হয়ে যাবে না?
 
উর্মি: - garments তো পরতে নিষেধ করিনি .. অন্দর কি বাত তো অন্দর হি রহেগা না? কৌন দেখেগি?
 
তমাল: - মুশকিল তো ওখানেই … ছেলেরা অন্দর কি বাত হামেশা ছূপা নহি সকতে… specially সুন্দরী যুবতী সামনে ঘোরা ফেরা করলে …
 
উর্মি: - ধেৎ! অসভ্য একটা … তো আমাকে drop করে আবার নিজের বাড়ি যেতে তো তোমার দেরি হয়ে যাবে… রেস্ট পাবে না। বরং তোমার অসুবিধে না থাকলে আমি তোমার ওখানেই যেতে পারি। তোমার ওখানেই আমিও ফ্রেশ হয়ে নেবো।
 
তমাল: - good idea … চলো তাহলে …
 
ট্যাক্সি নিই বাড়ি পৌঁছলাম যখন মাত্র 6.30 বাজে। গিজার অন করে দিয়ে উর্মি কে বল্লাম ফ্রেশ হয়ে নিতে… তারপর অমি কিচেন-এ ঢুকলাম breakfast বানাতে। একটা shorts পরে নিয়েছি। উর্মি বাথরুমে গেছে স্নান করতে … এর ভেতর রেডি করে ফেলবো ভাবতে ভাবতে একটু পিছিয়ে আসতেই নরম শরীর এর সাথে ধাক্কা লাগলো। চমকে পিছনে ফির দেখি… উর্মি…!
 
তমাল: - আরে? তুমি? যাওনি বাথরুম-এ ?
 
উর্মি: - একটা প্রব্লেম হয়ে গ্যাছে তমাল। আগে খেয়াল করিনী। অমিও তো জামা কাপড় কিছু আনি নি… অমি কিভাবে ফ্রেশ হবো? আর তূমিও তো ব্যাচেলর… বৌ-ও নেই যে একই সাইজের জিনিস ব্যবহার করবো?
 
তমাল: - ও হো! তাই তো… এটা তো খেয়াল ছিলো না। দাড়াও দেখছি কি করা যায়। আমার একটা Nightgown আছে ওটা পরতে পারো .. ঝুল ই একতু বোরো হবে এই যা।
 
উর্মি: - আর under garments? সেগুলোর কি হবে?
 
তমাল: - সেগুলো না পড়লেও চলবে .. মেয়েদের অন্দর কি বাত অন্দর-এই থাকে। তাদের গোপন জিনিসপত্র আকার পরিবর্তন করে না… যে বেঁধে রাখতে হবে। Atleast কিছু পরিবর্তন হলেও বাইরে থেকে বোঝা যাবে না।
 
উর্মি: - উফফ… কি অসভ্য লোক রে বাবা ! মুখে কিছুই আটকায় না…
 
তমাল: - সীমারেখা পার করলাম নাকি ?
 
উর্মি: - না… করনি… দাও… nightgown টা দাও বেশি কথা না বলে।
 
তমাল: - দিচ্ছি দাড়াও। তুমি তো এখান থেকেই আবার নার্সিং হোমে যাবে… জামা কাপড় গুলো সব ধুয়ে নেড়ে দাও… শুকিয়ে যাবে।
 
উর্মি: - হুম তাই করতে হবে। আর তো কোনো উপায় নেই …
 
Nightgown টা নিয়ে উর্মিলা বাথরুমে ঢুকে দরজা লাগিয়ে দিলো। কয়েক second এর জন্য আমার মনের পর্দায় ভেসে উঠলো উর্মির উলঙ্গ শরির… সম্পূর্ণ বিবস্ত্র হয়ে উর্মি আমার nightgown টা পরছে … কল্পনার চোখে দেখতে পেলাম… পুরো শরীর জুড়ে একটা বিদ্যুত তরঙ্গ ঝাঁকিয়ে দিয়ে গেলো আমাকে। .. জোর করে মন কে বাস্তবে ফিরিয়ে এনে কিচেনে চলে গেলাম breakfast বানাতে …
 
জল-খাবার নিয়ে ডাইনিং-টেবিলে রেখে দেখলাম উর্মিলা তখনো বাথরুম থেকে বের হয়নি … জল পড়ার আওয়াজ অবশ্য পাচ্ছি না।
 
গলা তুলে বললাম … breakfast তৈরি ম্যাডাম… তোমার হলো? উর্মিলা জবাব দিলো… হুমমম… হয়ে গেছে… আসছি …
 
এক পশলা বৃষ্টির পরে পদ্মফুলের ওপর জেমন বিন্দু-বিন্দু জলকণা জমে থাকে … তেমনী জল-সিক্ত সতেজ মুখ নিয়ে প্রস্ফুটিত পদ্মের মতো বাথরুম থেরে বেরুলো উর্মি। ভীষণ নিষ্পাপ আর সুন্দর লাগছিলো উর্মি কে .. আমি পলক হারিয়ে চেয়ে থাকলাম।
 
উর্মি: - কি হলো ? ওভাবে তাকিয়ে আছো কেন ? এই … কি হলো তোমার?
 
তমাল: - ইউউম? ওহ… না কিছু না… তোমাকে ভীষণ সুন্দর লাগছে দেখতে ..
 
উর্মি: - ধ্যাৎ !
 
তমাল: - সত্যি বলছি … সুদীপ তা শালা ভাগ্যবান ! দুঃখিত ... শালা বলে ফেললাম।
 
উর্মি: - এবার বিয়ে করে ফেলো… বুঝলে ? তাহলে আর অন্যের বৌ কে দেখে মুগ্ধ হতে হবে না।
 
তমাল: - অন্যের বৌ বেশি মুগ্ধ করে পুরুষ দের বলে শুনেছি …
 
উর্মি: - হুম… সব পুরুষ-ই এক রকম … যার জন্য সাজিয়ে রাখি… সে ফিরেও দেখে না… অন্যরা মুগ্ধ হয়ে যায়।
 
তমাল: - অন্যদের মুগ্ধতার কি কোনো দাম নেই ? তাদের ভাল-লাগা মূল্যহীন ?
 
উর্মি: - না… অবশ্যই নয় … সত্যি বলতে ভালো লাগে… পুরুষ দের মুগ্ধতা ভালো লাগে মেয়েদের .. তা সে যেই হোক … যাক এসব কথা থাক … যাও তুমি ও ফ্রেশ হয়ে নাও। তারপর এক সাথে breakfast করবো।
 
তমাল: - হুম .. যাই … চট করে স্নান টা করে নিই … ৫ মিনিট প্লিজ
Like Reply
#20
উর্মিলার মুখটা কিছুতেই মন থেকে সরাতে পারছিলাম না। কেমন একটা ঘোর-এর মধ্যে ছিলাম। বাথরুমে ঢুকে সেটা আরো বেড়ে গেলো । আমার ব্যাচেলর বাথরুমে মেয়েরা আগেও তাদের শরীর ধুয়েছে … নতুন কিছু নয় .. কিন্তু আজ পুরো বাথরুম জুরে একটা চোরা মেয়েলি গন্ধ ছড়িয়ে আছে যা আগে উপলব্ধি করিনী। উর্মিলার শরির এর গন্ধ। এতক্ষন সুধু মুগ্ধতা ছিলো… পরিবেশ এবার ক্ষুধার্ত তমাল কে জাগিয়ে তুললো …
 
উর্মিলার দেহর গন্ধ আমাকে উত্তেজিত করে তুললো … উর্মি জামা কাপড় গুলো ধুয়ে জল ঝরতে টাঙিয়ে রেখে গেছে… সেগুলোর দিকে তাকিয়ে নিজেকে আর সামলাতে পারলাম না। সমস্ত শরীর জ্বলতে লাগলো আমার। নিজের অজান্তেই কখন শিশ্ন-তা দাঁড়িয়ে গেছে… সেটা আমি টের না পেলেও আমার ডান হাতটা ঠিকই টের পেয়েছে।
 
শক্ত বাড়ার ওপর ওঠা-নামা করতে শুরু করেছে হাতটা। কল্পনায় স্লাইড শো-এর মতো একের পর এক ভেসে উঠছে কাল রাতের কথা … আমার বুকে উর্মির ঘুমিয়ে পড়ার কথা .. সকালে দুপায়ের ফাঁকে তাকে আবিষ্কার করার কথা … একটু আগে সিক্ত স্নিগ্ধ স্নাত উর্মিলার মুখ … এমন কি অনেক আগে ওদের বাড়িতে উর্মিলার বিভিন্ন দুষ্টুমি ভরা মুহূর্ত ... লাস্যময়ী দৈহিক বিভঙ্গ … সব।
 
বাড়ার ওপর হাত টা আরও দ্রুত ওঠা-নামা করছে। শরীর জুড়ে একটা ভালো লাগা ছড়িয়ে পড়ছে .. সেই সঙ্গে কল্পনা দ্রুত উলঙ্গ করে চলেছে উর্মিলাকে। নিজেকে কিছুতেই থামাতে পারছি না। সমস্ত কাপড় খুলে উলঙ্গ উর্মিকে বিছানায় নিয়ে ফেললাম মুহুর্তে। তারপর বুকের ভিতর জড়িয়ে ওর নরম শরীর নিয়ে ছিনি-মিনি খেলতে শুরু করলাম। উর্মির ভেতরও কোনো বাঁধা দেবার লক্ষণ দেখলাম না…
 
বরং সেও যেন আমাকে তার সঙ্গে মিশিয়ে নিতে উদগ্রীব। নিজেই হাত-পা ছড়িয়ে নিজের সব দুয়ার উম্মুক্তো করে আমাকে ভিতরে ঢুকতে আমন্ত্রণ জানালো। আমিও সবেগে প্রবেশ করলম উর্মির গোপন কুঠুরিতে। আআআহহহ কী স্বর্গীয় অনুভূতি … উর্মিলার পিচ্ছিল অন্ধকার অনাবিষ্কৃত যোনির ভেতর অশ্বমেধ এর ঘোড়ার মোটো দুর্বার বেগে অবিস্কার এর নেশায় ছুটে চলেছে আমার অশ্ব-শম লিঙ্গ … আছড়ে পড়ছে যোনির সংকীর্ণ দেওয়াল গুলিতে ঘূর্ণি ঝড়ের মতো। উর্মি আমাকে জাপ্টে ধরে আরও ভিতরে ঢুকিয়ে নিতে চাইছে ...
 
আমার উত্তেজনা ক্রমশ বাড়তে বাড়তে শরীর ছাড়িয়ে বাড়ার মুখে কেন্দ্রীভূত হচ্ছে … বিস্ফোরণের অপেক্ষায় সময় গুনছে। সল্তে তে আগুন দেওয়া হয়ে গেছে … এখন শুধু চূড়ান্ত মুহূর্তের অপেক্ষা … আহহহ আহহহ ওহহহ… সমস্ত শরীর তোলপাড় করে ছিটকে বেরুলো আমার গরম ঘন থকথকে বীর্য্য … ভাসিয়ে দিলো উর্মিলার গুদের ভেতরটা … মুখ থুবড়ে পড়লাম উর্মির বুকের ওপর - ডুবে গিয়ে হাপাতে লাগলাম ওর নরম সু-উচ্চ স্তন-সন্ধির গভীরে …
 
উর্মি: - কি হলো ? আর কত দেরি করবে ?… 5 মিনিট থেকে 15 মিনিট আগেই শেষ হয়ে গেছে … কি করছো বলত ? কোনো আওয়াজ ও তো পাচ্ছি না? ঘুমিয়ে পড়লে নাকি?…
 
সত্যিই সুখের আবেশে ঘুম চলে আসছিলো। উর্মিলার ডাকে ধড়মড় করে উঠে দাঁড়ালাম। ইশহহহ… বাথরুম এর মেঝে… আমার হাত .. তলপেট … মাখামাখি হয়ে আছে ঘন মালে। গলা তুলে বললাম … আসছি দাড়াও … হয়ে এসেছে … আর একটু প্লিজ …
 
জলদি শাওয়ার ছেড়ে স্নান করে নিলাম। বাইরে আসতেই উর্মিলার তীক্ষ্ণ দৃষ্টির সামনে পরে কুঁকড়ে গেলাম লজ্জায়। কি জেনো খুঁজছে উর্মি আমার মুখে। চেহারা থেকে হয়তো কাম-চিহ্ন গুলো এখনো মিলিয়ে যায়নি… ভেবে আরও লজ্জা পেলাম…
 
উর্মি: - বাব..বাহ! কোনো ছেলের এতক্ষন সময় লাগে জীবনে প্রথম দেখলাম। আরে ফ্রেশ হোবার বদলে তোমাকে তো যেন আরো ক্লান্ত দেখাচ্ছে … থিক আছো তো তুমি?
 
তমাল: - কে..কেন ? থিক থাকবো না কেন ? কি..কি..কি হয়েছে আমার ?
 
উর্মি: - কি হয়েছে তা তুমী-ই জানো .. তোমাকে কেমন একটা দেখতে লাগছে… তাই বললাম ।
 
তমাল: - না না কিছুই হয়নি .. থিক আছি আমি।
 
উর্মি: - তাহলে এসো… খবার তো জুড়িয়ে জল হয়ে গেল ?
 
দুজনে খেতে বসলাম। মুখ তূলে দেখি উর্মি ভ্রু কুঁচকে তাকিয়ে আছে আমার দিকে একদৃষ্টি তে। আমি তাকাতেই মুখ নামিয়ে নিলো। ওর ঠোঁটে কি একটু হাঁসির রেখা দেখতে পেলাম? না কি মনের ভুল ? Breakfast শেষ করে উর্মি কে বললাম .. পৌনে ৮ টা বাজে মাত্র। তুমী একটু ঘুমিয়ে নাও। তারপর তোমাকে নার্সিং হোমে ড্রপ করে আমি অফিস যাব।
 
আমার ফ্ল্যাটে একটাই শোবার ঘর। বিছানা থেকে দ্রুত হাতে জঞ্জাল সরিয়ে bed cover টা ঝেড়ে-ঝুরে ঠিক করে দিলাম। nightgown পরে উর্মি ঘুরে-ঘুরে আমার রুম টা দেখছে। ভিতরে অন্তর্বাস না থাকায় যেন nightgown টা যেন ওর শরীরে কেঁটে বসেছে। আর শরীরের বাঁধন এর চার পাশ থেকে উপচে পড়ছে। ওর দিকে তাকাতেই বাবাথরুমের কথা মনে পরে গেলো … চোঁখ সরিয়ে নিলাম।
বিছানা থেকে একটা বালিশ তুলে নিয়ে উর্মি কে বললাম … নাও শুয়ে পর .. বিছানা রেডি। আমার হাতে বালিশ দেখে উর্মি বললো …
 
উর্মি : - তুমি চললে কোথায়?
 
তমাল :- আমি সোফা তে একটু rest নিয়ে নিচ্ছি …
 
উর্মি : - কেন ? বেড টা তো বেশ বড় … দুজনের আরাম-সে হয়ে যাবে। নাকি আমার সাথে এক বিছানায় শুতে ভয় পাচ্ছ ?
 
তমাল : - সেটা বোধহয় ঠিক না .. তাই…
 
উর্মি : - বলেছি না… সীমারেখা তা আমি ঠিক করবো ? ওটা লংঘিত হয়নি … এখানেই শুয়ে পড়ো। আর কাল রাতে টের পেয়েছি …
 
মেয়েরা তোমার কছে নিরাপদ ।
 
তমাল : - ভুল টের পেয়েছো উর্মি .. অমি মুর্তিমান আপদ।
 
উর্মি : - সেটাও অমিই ঠিক করবো … আর কোনো কথা নয় … শুয়ে পড়ো।
 
অগত্যা বিছানার একপাশে শুয়ে পড়লাম আমি .. উর্মি অন্য পাশে। দুজনেই ক্লান্ত … তাই কথা হলো না বেশি। ঘুমিয়ে পরলাম দুজনেই। ১০ টা নাগাদ ঘুম ভাঙলো মোবাইল এর এলার্ম এ । চোখ খুলতে কষ্ট হচ্ছিল। ... একটা জ্বালা-জ্বালা ভাব । উর্মির দিকে তাকিয়ে দেখি শিশুর মতো ঘুমোচ্ছে ও চিত হয়ে। হাত দুটো মাথার ওপরে তোলা।
 
Nightgown টা নিচের দিকে সরে দু-ভাগ হয়ে আছে। উউউফফ ... উর্মিলার ফর্সা কলা গাছ এড় মোটো মসৃন একটা উরু বেরিয়ে আছে। এতো দুর পর্যন্ত উন্মুক্ত হয়ে আছে যে কোমরের বেল্ট টা না থাকলে ওর উরু-সন্ধি পরিষ্কার দেখা যেত। মসৃন লোম-হিন উরুর ওপর দিকে হালকা রেসমি লোম শুরু হয়েছে… খুব ধীরে-ধীরে আরও ঘন হতে-হতে অন্ধকার কোনো সর্বনাশ-এর গুহার আভাস জাগিয়ে হঠাৎ করে nightgown এর নিচে হারিয়ে গেছে।
 
গলা শুকিয়ে কাঠ হয়ে আসছিলো … nightgown টা ওই অংশ টা কে ঢেকে রাখাতে যেন হাঁফ ছেড়ে বাঁচলাম। একটা ঢোঁক গিললাম আমি। সেখান থেকে চোঁখ ওপর দিকে উঠতে আবার একটা ধাক্কা খেলাম। পুরুষের nightgown এটা … স্বভাবতই বগলের কাছ-টা অনেক চওড়া। হাত মাথার ওপর তুলে রেখেছে উর্মিলা। ভেতরে ব্লাউজ এবং ব্রা নেই।
 
একটা মাই প্রায় বাইরে বেরিয়ে এসেছে ফাঁক গলে … Areola টা স্পষ্ট বোঝা যাচ্ছে। Nipple টা কাপড়ে আটকে গিয়ে কোনরকমে পুরো মাই-টার বাইরে বেরিয়ে আসা বন্ধ করেছে। এই দৃশ্য আর বেশিক্ষন দেখা সম্ভব না আমার পক্ষে .. তাহলে নিজেকে সামলাতে পারবো না। আস্তে করে ডাকলাম … উর্মিলা… উঠে পড়ো … ১০ টা বাজে… যেতে হবে আমাদের।
 
আমার কিছু জামা কাপড় ছোটো একটা ব্যাগে ভরে উর্মির কাছে দিলাম। তারপর ওকে নার্সিং হোমে ড্রপ করে অফিসে চলে গেলাম। সুদীপ এর সঙ্গে কথা হলো phone এ। পরশু সন্ধ্যায় কলকাতা পৌঁছবে। মাসিমা কে নিয়ে চিন্তা করতে নিষেধ করলাম।
[+] 3 users Like Odysseus's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)