Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
প্রানতোষের কাহিনী *(Old story)
#1
আমি প্রানতোস ওরফে পানু একবার একটা বিয়ে বাড়িতে গিয়ে ছিলাম. এই বিয়ে বাড়ি আমাদের অনেক পুরানো প্রতিবেশি চিও আর তাদের মেয়ের বিয়েতে আমি দিল্লী থেকে আসানসোলে এসেছিলাম. বিয়ে বাড়িতে মেয়েদের অনেক আত্মীয়রা এসেছিল আর তাদের মধ্যে অনেক সুন্দর সুন্দর মহিলা আর মেয়েরাও এসেছিল, আমি অবস্য কাওকেই চিনতাম না. বিয়ে বাড়িতে আমি এক কোনে বসে বসে মেয়েদের আর মহিলাদের মাই গুলো, শাড়ির আঞ্চলে তলা থেকে বা দুপাট্টার তলা থেকে, দেখছিলাম আর ভাবছিলাম যে এই মেয়ে আর মহিলাদের আমি কেমন করে চুদব, যখন আমি চুদব তখন এই মেয়ে আর মহিলারা কেমন করে আমাকে চার হতে পায়ে ধরে নিজের কোমর তুলে তুলে আমার ঠাপ গুলো গুদের ভেতরে নেবে.
খানিক পরে যেই মেয়ের বিয়ে তার মা, মানে আমার কাকিমা এসে বললেন, “পানু তুমি কাল রাতে অনেক দেরিতে এসেছ বলে তোমার ঘুম ভালো করে হয়নি, তুমি তাড়াতাড়ি চান করে জল খাবার খেয়ে নাও আর চান করে এক ঘুম ঘুমিয়ে নাও.” আমি কাকীমার কথা শুনে উঠে পড়লাম আর চানে যাবার জন্য প্রস্তুত হতে লাগলাম. গায়ের শার্টটা খুলে আমি যখন আমার ব্যাগ থেকে জামা কাপড় বেড় করতে যাব, এমন সময় একটা মেয়ে যার বয়স ২২-২৩ হবে আমার কাছে এসে বলল , “পানুদা কেমন আছো? আমাকে চিনতে পারলে?” আমি ভালো করে দেখলাম আর চেনার চেস্টা করতে লাগলাম. মেয়েটার পেছনে একটা বৌ আমার দিকে তাকিয়ে মিস্টি মিস্টি করে হাঁসছিল. আমি কিন্তু মেয়েটা বা বৌটাকে চিনতে পারলাম না.
ততক্ষনে কাকিমা ঘরে এসে আমাকে বললেন, “কিরে পানু, তুই রুপসাকে চিনতে পারছিসনা? অবস্য কেমন করে চিনতে পারবি? যখন আমরা তোদের বাড়ির পাশে থাকতাম তখন রুপসা অনেক ছোট ছিল. রুপসা আমার ছোট বোনের ছোট মেয়ে. আর ও বউটা হচ্ছে গিয়ে আমার ছোট ভাইয়ের ছেলের বৌ, আর নাম হচ্ছে শ্রেয়া.”
কাকীমার কথা শুনে আমি এই বার রুপসা বলে মেয়েটাকে চিনতে পারলাম. আমরা যখন তাদের পাশে থাকতাম তখন রুপসা কখনো কখনো নিজের মার সঙ্গে মাসির বাড়িতে আসত আর তখন আমাদের বাড়িতেও আসত আর আমার সঙ্গে খেলা করত. আমি যখন রুপসাকে লাস্ট দেখেছি তখন রুপসা ক্লাস ৭এ পরে আর ফ্রক পরে. রুপসা আমার থেকে প্রায় ১০-১২ বছরের ছোট. এতো দিন পরে দেখে আমি রুপসাকে চিনতে পরীণে আর তাই আমি কাকিমাকে বললাম, “কাকিমা, আমি রুপসাকে অনেক ছোট বেলাতে দেখেছি. তখন রুপসা ফ্রক পরে ঘুরে বেরাতো, আর এখন রুপসা এক যুবতি মেয়ে, আমি কেমন করে চিনতে পারবো?” আর রুপসাকে বললাম, “স্যরী, আমি তোমাকে চিনতে পারিনি. এরপর আর এই ভূল হবে না.” রুপসা তখন আমার কাছে এসে আমাকে বলল , “তুমি আমাকে চিনতে না পারলে কি হয়েছে, আমি তোমাকে ঠিক চিনতে পেরেছি. তুমি একটুও বদলাওনি. তুমি অনেক গম্ভীর হয়ে গেছ. যাক এই আমার মামি, তবে আমার মামি হলে কি হবে শ্রেয়া আমার খুব ভালো বন্ধু.” শ্রেয়া আমাকে দু হাত জোড় করে নমস্কার করল আর একটু মুচকি হাঁসি দিল. আমি লক্ষ্য করলাম যে শ্রেয়া যখন হাঁসল তখন তার গালে খুব সুন্দর টোল পড়ল. আমিও শ্রেয়াকে নমস্কার করলাম. কাকিমা আবার আমাকে তারা দিয়ে বলল , “পানু, যাও তাড়াতাড়ি চান করে কিছু জল খাবার খেয়ে তুমি একটু ঘুমিয়ে পার, নয়তো তোমার শরীর খারাপ হতে পরে.”
আমি কাকিমাকে বললাম, “হ্যাঁআমি চানে যাচ্ছি, তবে আগে একটু রুপসার সঙ্গে কথাবার্তা বলে পুরানো দিনের সম্পর্কটা ঝালাই করে নি.” তার পর আমি রুপসার দিকে ঘুরে বললাম, “হ্যাঁ রুপসা, বলো তুমি এখন কি করছ? দেখেত মনে হয়ে যে তুমি এখনো পড়া সোনা শেষ করে উঠতে পারনি.” তখন রুপসা জোরে জোরে ঘাড় নাড়তে নাড়তে বলল , “না, আমি মাস্টার্স করে এখন পি.এইচ.ডি. করছি আর সঙ্গে সঙ্গে একটা কলেজে পড়াচ্ছি.” আমি রুপসার কথা শুনে খুব খুশী হলাম আর বললাম, “খুব ভালো করছ, তোমার মাস্টার্স হয়ে গেছে তার মানে এই বার তোমার বিয়ে দিয়ে দিতে হবে. আমি কাকিমাকে ভালো করে বুঝিয়ে দেব.” এই বলে আমি শ্রেয়ার দিকে তাকালাম আর শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “আপনি কি করেন? আপনিও কি কোথাও চাকরি করেন?” আমার কথা শুনে শ্রেয়া আস্তে করে বলল , “আমার বর চাই না যে আমি কোনো অফীস অজানা লোকের সঙ্গে বসে কাজ করি আর তাই আমি একজন হাউস ওয়াইফ.”
আমি বুঝতে পারলাম যে শ্রেয়া যে চাকরী করতে পারছে না বলে একটু মনে মনে দুঃখিত, তাই আমি শ্রেয়াকে বললাম, “হাউসওয়াইফ ইটসেল্ফ একটা অনেক বড়ো চাকরি, এটাতে মেয়েদের সারা দিন দিতে হয়.” এতোটা বলে আমি শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “বিয়ে কত দিন হলো হয়েছে?” শ্রেয়া তখন একটু লজ্জা পেয়ে বলল,“আমাদের বিয়ে ৪ মাস আগে হয়েছে. আর আমিও আপনাকে চিনি কারণ আপনি আমাদের আগের পাড়াতে আসতাম কল্যাণদার কাছে.”
তার পর আমি তাড়াতাড়ি চান করে এসে কিছু জল খাবার খেয়ে নিলাম আর রুপসা আর শ্রেয়ার সঙ্গে বসে গল্প করতে লাগলাম. গল্প করতে করতে আমি খুঁতিয়ে খুঁতিয়ে দেখলাম যে রুপসা দেখতে খুব সুন্দর হয়েছে, কারণ তার রংটা বেশ ফর্সা, চূল গুলো বেশ লম্বা আর হালকা হালকা কোকরাণ, গায়ের চামড়াটা বেশ পলিশ্ড, চোখ দুটো বেশ বড় বড় আর ঠোঁট দুটো খুব পাতলা তবে পুরুষ্ঠ, আর রুপসার ফিগারটাও বেশ সুন্দর আর প্রপোর্ষানেট.
তবে রুপসা চূলটা পেতে টান টান করে পেছনে বাঁধাতে খুব একটা ভালো লাগছিল না আর তার ঊপরে রুপসা নিজের লম্বা স্কারটের সঙ্গে একটা বড় ব্লাউস পড়েছিল বলে রুপসাকে কি রকম একটা দেখাচ্ছিলো. শ্রেয়া বিবাহিতা, তবুও তাকে বেশ ভালো লাগছিল তবে শ্রেয়াও রুপসার মতন একটা নিজের থেকে বড় ব্লাউস পড়েছিল বলে কেমন যেন দেখাচ্ছিল. দু জনে চান টান শেরে এসেছিল বলে দুজন কেই বেশ ফ্রেস লাগছিল আর তারা যে পার্ফ্যূম লাগিয়েছিল তার মিস্টি মিস্টী গন্ধও আমার নাকে আসছিল. এক কথাতে দুজনকে খুব ভালো লাগছিল আর আমার পছন্দ হচ্ছিল.
নিকক্ষন নানা রকমের টপিকে গল্পো করার পর আমি রুপসাকে জিজ্ঞেস করলাম, রুপসা তোমার বিয়ে হয়ে গেছে?” রুপসা সঙ্গে সঙ্গে বলল, “না? তুমি কেমন করে ভাবলে যে আমার বিয়ে হয়ে গেছে?”
আমি তখন আস্তে আস্তে রুপসাকে বললাম, “তুমি দেখতে সুন্দর, চাকরিওয়ালী মেয়ে, ভালো মাইনে পাও আর সবার ঊপরে তুমি খুব স্মার্ট আর তোমার যা বয়েস হয়েছে তাতে তোমার বিয়ে হয়ে যাওয়া উচিত, যেমন শ্রেয়ার বিয়ে হয়ে গেছে.” রুপসা মাথা নাড়তে নাড়তে বলল , “যতদিন না আমার পি.এইচ.ডি.টা পুরো হয়ে যায় ততদিন আমি বিয়ে করব না.” আমি আবার রুপসাকে জিজ্ঞেস করলাম, “তোমার এক্সপীরিযেন্স কি রকম?” রুপসা আমাকে বলল , “ভালো কাজ করি না বলে তেমন কোনো ভালো বা বড় এক্সপীরিযেন্স নেই. যতদিন না আমি ভালো কাজ করব ততদিন আমার ভালো বা বড় এক্সপীরিযেন্স হবে না. তবে আমার ছোটখাটো এক্সপীরিযেন্স আছে.” রুপসার কথা শুনে আমি ভাবতে লাগলাম, “রুপসা কি এখনো ভার্জিন তাহলে, এখনো কোনো বাঁড়া রুপসার গুদে ঢোকেনি? তার কি কোনো বয়ফ্রেংড নেই? রুপসার সেক্স লাইফটা কেমন?
তার মামি তো রোজ রাতে তার বরের কাছ থেকে ভালো করে চোদা খায় আর রুপসার গুদটা এখন উপসী?” আমি এই সব ভাবতে ভাবতে রুপসাকে চোদবার জন্য মনে মনে বাসনা জাগাতে লাগল. আমরা এই ভাবে কথা বার্তা বলতে লাগলাম আর বাড়ির আর সবেরা নিজের নিজের কাজে ব্যাস্ত ছিল. আমি রুপসা আর শ্রেয়ার কাছ থেকে জানতে পারলাম যে তারা এই সকালে কাছের একটা মন্দিরে যাবে আর তার পরে বাজারে গিয়ে কিছু শ্যপিংগ করবে. আমি বললাম, “আমিও তোমাদের সঙ্গে যাবো.” আমার কথা শুনে দুজনে খুব খুশী হলো আর দুজনে উঠে গিয়ে জামা কাপড় ছেড়ে এলো. আমিও তাড়াতাড়ি গিয়ে আমার জামা কাপড় ছেড়ে তাদের সঙ্গে একটা অটো করে বেরিয়ে পড়লাম.
মন্দিরে বেশ ভিড় ছিল বলে আমাদের মন্দির থেকে দর্শন করে বেরতে বেরতে প্রায় ১০.৩০ হয়ে গেল. আকাশে হালকা হালকা মেঘ থাকাতে খুব একটা গরম ছিল না. আমরা মন্দির থেকে বাজারে হেঁটে হেঁটে চলে গেলাম. আমরা যখন একটা চৌমাথার কাছে পৌছালাম তখন কোনো নেতা যাবে বলে পায়ে হাঁটা লোকেদের রুখে দিল. রুপসা আমার আগে আগে ছিল আর শ্রেয়া আমার পাশে ছিল. রাস্তাতে ভিড় বাড়াতে আর চাপাচাপির জন্য আমি রুপসার পেছনে গায়ে লেগে দাঁড়িয়ে পড়লাম. ভিরের চাপে শ্রেয়াও আমার গায়ের সঙ্গে লেপটে দাঁড়িয়ে পড়লো. আমি শ্রেয়ার হাতটা শক্ত করে ধরে রইলাম যাতে আমরা ভিরের চাপে আলদা আলদা না হয়ে যায়.
ভিরের চাপে রুপসা আমার সামন আমার সঙ্গে লেপটে দাঁড়িয়ে ছিল. রুপসার নরম আর ডাবকা পাছার চাপে আমার বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে লাগল. যাতে বাঁড়াটা রুপসার পাছার খাঁজে গিয়ে লাগে আমি রুপসার পাতলা কোমরটা দু হাতে ধরে রুপসাকে আমার থেকে একটু আগে সরিয়ে রাখলাম. রুপসার কোমরটা ধরে আমি বুঝতে পারলাম যে রুপসার কোমরটা বেশ সরু. ভিরের চাপে রুপসা আরও পিছনে সরলো আর তার পাছার খাঁজে আমার খাড়া বাঁড়াটা সেঁধিয়ে গেল আর আমি সুখের চোটে চোখ বন্ধ করে রইলাম আর আস্তে আস্তে শ্রেয়ার হাতে চাপ দিতে থাকলাম. খানিক পরে আমি চোখ খুলতে দেখলাম যে শ্রেয়া আমার দিকে বড় বড় চোখে দেখছে. আমি বুঝতে পারলাম যে শ্রেয়া বুঝতে পেরে গেছে যে আমার আর রুপসার মধ্যে কি চলছে আর শ্রেয়া আমাকে রেড হ্যান্ডেড ধরে ফেলেছে. আমার সামনে দাঁড়ানো রুপসা কিন্তু আমার অবস্থার কোনো খেয়াল নেই আর আমি কি করছি তাও সে জানে না. আমি শ্রেয়ার দিকে তাকিয়ে একটু মুচক হাঁসি হেঁসে শ্রেয়ার হাতটা ছেড়ে দিলাম.
যখন রাস্তা খালি হল তখন আমরা বাজারে গেলাম আর রুপসা আর শ্রেয়া শ্যপিংগ করতে লাগল. খানিক পরে শ্রেয়ার সেল ফোনটা বেজে উঠলো আর আমি শ্রেয়ার কথা শুনে বুঝতে পারলাম যে শ্রেয়ার বরের ফোন. আমি আস্তে করে শ্রেয়ার কাছে গেলাম আর দেখলাম যে শ্রেয়া দাঁতে দাঁত চেপে আস্তে আস্তে বরকে বলছে, “না, না আমি তোমার কোনো পয়সা খরচ করছি না, আমি খালি রুপসার সঙ্গে বাজারে এসেছি.” কথা বলতে শ্রেয়া একটু ডিস্টার্ব হয়ে পড়লো আর চুপ করে এক কোণাতে গিয়ে বসে পড়লো. রুপসা তাড়াতাড়ি শ্রেয়ার কাছে গিয়ে শ্রেয়াকে আস্তে আস্তে কিছু বোঝাতে লাগল. খানিক পরে রুপসা আর শ্রেয়া আবার শ্যপিংগ করতে লাগল. আমি একটা দোকান থেকে দুটো বড় বড় ৫ স্টার কিনলাম আর একটা রুপসাকে দিলাম আর একটা শ্রেয়ার কাছে নিয়ে গেলাম. শ্রেয়া যখন তার হাতটা ৫ স্টার নেবার জন্য আগে বারালো আমি তখন ৫ স্টারটা হটিয়ে নিলাম আর তার রাপারটা খুলে, খোলা ৫ স্টারটা শ্রেয়ার মুখের কাছে নিয়ে গেলাম. শ্রেয়া চার ধারে ভালো করে দেখে নিয়ে তার মুখটা বাড়িয়ে হা করে আমার হাত থেকে ৫ স্টারটা নিয়ে নিল. শ্রেয়া ৫ স্টারটা নিয়ে আমাদের দিকে তাকিয়ে একটা মিস্টি হাঁসি হাঁসল আর আমি শ্রেয়াকে হাত ধরে টেনে দাঁড় করিয়ে তার কোমরে হাত দিয়ে শ্রেয়াকে শ্যপিংগ করতে নিয়ে গেলাম.
আমরা আমাদের শ্যপিংগ শেষ করে একটা ক্যাফের দোকানে কফি খেতে বসলাম. আমি একটা সোফাতে বসে ছিলাম আর আমার সামনের সোফাতে শ্রেয়া আর রুপসা বসে ছিল. আমাদের সামনে রাখা টেবিলটা বেশ পাতলা ছিল আর তার ঊপরে পাতা টেবিল ক্লথটা প্রায় মাটি পর্যন্ত ঝুলছিল. আমার তিন জনে কফী খেতে খেতে গল্প করছিলাম. আমাদের গল্পর টপিক ছিল, বিয়ে, বিয়ের পরের জীবন ধারা, বিয়ে করে লাভ আর লোকসান, লিভ টুগেদর এরেংজ্মেংট এট্সেটরা. যখন আমাদের গল্পটা জমে উঠলো আর গরম হয়ে গেল তখন একটা পা আমার পায়ের ঊপরে এসে চলতে লাগল আর আমার পায়ের চামড়াতে আমার খোলা পাটা রগ্রাতে লাগল.
খানিকক্ষন এই ভাবে পায়ের ঊপরে পা ঘসার পর আমার পায়ের ঊপরে আরেকটা অন্য পা এসে জুড়ল. আমি ভাবতে লাগলাম যে এটা এক জনেরি দুটো পা না এক একজনের এক একটা পা. পাটা আমার পায়ের ঊপরে আস্তে চলছিল আর ধীরে ধীরে আমার হাঁটু ওব্দি চলে এলো. আমি বুঝতে পারছিলাম না যে পাটা কার, শ্রেয়ার না রুপসার কারণ রুপসা আর শ্রেয়া আমার সঙ্গে নরমাল ভাবে কথা বলছিল. আমি আস্তে করে আমার হাতটা নীচে নিয়ে গিয়ে পাটা ধরে আমার উরুর ঊপরে রেখে নিলাম. আমি এক হাতে কাপটা তুলে কফি খেতে খেতে আমার অন্য হাতটা দিয়ে ওই পার ঊপরে হাত বোলাতে লাগলাম আর তার কাপড়ের নীচে নিয়ে গিয়ে ওই পাটার সুন্দর আর মসরিন উরুর ঊপরে হাত বোলাতে লাগলাম. খানিক পরে আমি আমার হাতটা আরও একটু বাড়িয়ে দু পায়ের মাঝখানে নিয়ে গিয়ে তার প্যান্টিতে ঢাকা গুদের কাছে নিয়ে গিয়ে তার গুদের ঊপরে খোঁচা মারতে লাগলাম.
গুদের ঊপরে খোঁছা মারতে মারতে আমি দেখতে পেলাম যে শ্রেয়া তার সীটের ঊপরে একটু একটু নরচে আর আমি বুঝে গেলাম যে আমি শ্রেয়ার গুদের ঊপরে হাত বোলাচ্ছি আর আঙ্গুল দিয়ে খোঁচা মারছি. শ্রেয়া তার পাটা সরিয়ে নেবার চেস্টা করল, কিন্তু আমি তার পাটা শক্ত করে ধরে গুদের ঊপরে আস্তে আস্তে খোঁচা মারতে থাকলাম. আমি গুদের ঊপরে হাত বুলানো আর আঙ্গুল দিয়ে আস্তে আস্তে খোঁচা মারা চালাতে থাকলাম আর যখন আমাদের কফী খাওয়া হয়ে গেল আর আমাদের যাবার সময় এল তখন আমি আমার হাতটা আরও জোরে জোরে চেপে চেপে গুদের ঊপরে চালাতে লাগলাম.
আমার হাতের নীচে প্যান্টিটা ভিজে গিয়েছিল আর আমি বুঝতে পারলাম যে গুদের ভেতর থেকে মদন রস বেড় হচ্ছে. খানিক পরে শ্রেয়া উঠে দাঁড়ালো আর বলল , “চল রুপসা চলা যাক” আর আমি হাঁ হয়ে তাকে দেখতে লাগলাম, কারণ আমি এতখন ধরে ভাবছিলাম যে আমি শ্রেয়ার গুদের ঊপরে হাত বোলাচ্ছি, আঙ্গুলের খোঁচা দিচ্ছি. আমি বুঝতে পারলাম যে আমি এত খন ধরে রুপসার গুদের ঊপরে হাত বোলছিলাম আর এই ভেবে আমি খুব খুশী হলাম যে রুপসার কুমারী গুদ আমি তাড়াতাড়ি চুদতে পাবো. আমি রুপসার দিকে তাকিয়ে আস্তে করে হাঁসলাম আর রুপসাও আমার দিকে তাকিয়ে মিস্টী করে মুচকিহাঁসল আর আমি বুঝতে পড়লাম যে রুপসা আমার ঊপরে রাগ করেনি উল্টে খুশী হয়েছে.
আমরা বাজার থেকে বাড়ি যাবার জন্য একটা বাসে উঠলাম. বাসটা বলতে গেলে ফাঁকা ছিল কারণ বসটা বাজার থেকে স্টার্ট করার ছিল. বাসে উঠে শ্রেয়া একটা লেডীস সীটে নিজে জানলার ধারে বসল আর রুপসাকে পাশে বসালো. আমি তাদের দিকে মুখ করে ঊপরের রোড ধরে দাঁড়িয়ে রইলাম. বাসটা যখন চলতে লাগল তখন আস্তে আস্তে তাতে ভীড় বাড়তে লাগল আর রাস্তা খারাপ থাকার জন্য আমি থেকে থেকে সামনের দিকে ঝুঁকে পড়তে থাকল. ভীড়ের চাপে আমি প্রায় রুপসার ঊপরে পরে যেতে লাগলাম আর খানিক খন পরে আমার বাঁড়াটা রুপসার মুখের পাশে ঘষা খেতে লাগল আর তাতে আমার বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে লাগল. আমার বাঁড়া খাড়া হয়ে রুপসার মুখে লাগতে লাগল আর তার ঊপরে হাওয়াতে চূল চোখে মুখ উড়ে এসে পড়তে মাঝে মাঝে তার হাত দিয়ে নিজের চূলটা ঠিক করছিল আর তার হাতের উল্টো দিকটা আমার খাড়া বাড়ার ঊপরে রগ্রা খাচ্ছিল.
বাসে ভীড় বাড়তে থাকল আর আমার খাড়া বাঁড়াটা থেকে থেকে রুপসার গালে, নাকে আর মুখের ঊপরে ঘষা খেতে লাগল. খানিক পরে আমি দেখলমা যে রুপসা তার গাল চূলকাবার বাহানাতে আমার বাড়ার ঊপরে হাত ঘসতে লাগল. আমার বাঁড়াটা খাড়া হয়ে ভিসন ভাবে ফুলে উঠেছিল আর আমি বুঝতে পারছিলাম যে এমনি আরও কিছুখন হলে আমার ফেদা বেড়িয়ে আমার আন্ডারওয়ারটা ভিজে যাবে. কিন্তু আমাদের গন্তব্যস্থল এসে পরাতে আমরা বাস থেকে নেমে পড়লাম আর নামার সময় আমি আবার আমার খাড়া বাঁড়াটা রুপসার পাছার ঊপরে ভালো করে রোগরে দিলাম.
বিয়ে বাড়িতে পৌঁছিয়ে আমি আমার জামা কাপড় ছাড়বার জায়গা নেই, কারণ আরও কিছু আত্মীয় এসে পড়েছে, আমি কাকাবাবুকে বললাম আর তখন কাকাবাবু আমাকে বললেন, “হে ভগবান, আমি তো ভুলেই গেছে যে আমি আমাদের ফ্ল্যাটের ঊপরে চার তলায় আরও দুটো ফ্ল্যাট নিয়ে রেখেছি, আর সেটা পরিস্কার করিয়ে তাতে ঢালা বিছানা পাতানো আছে. আমাদের নীচর তলায় আরও একটা ফ্ল্যাট খালি পরে আছে আর তাতেও ঢালা বিছানা পাতা আছে. তুমি কোথয়ে যেতে চাও? তবে আমার মতে তুমি চার তলার যে কোনো একটা ফ্ল্যাটে চলে যাও.”
ততক্ষনে কাকিমা এসে বলল, “তুমি ঊপরে গিয়ে খানিক খন ঘুমিয়ে নিতে পার. আমরা সন্ধেয়ে ৬।৩০টার সময় বিয়ের হল ঘরে যাবো.” আমি কাকাবাবুর কথা মত ওনার কাছ থেকে চার তলার একটা ফ্লাটের চাবি আর আমার জিনিস পটরো নিয়ে তাড়াতাড়ি ঊপরের ফ্ল্যাটে চলে গেলাম. ঊপরে গিয়ে দেখলাম যে ফ্ল্যাটটা টু বেডরুম ফ্ল্যাট আর ফ্ল্যাটের সঙ্গে একটা ছোট্ট বাল্কনী আছে. বড় শোবার ঘরের সঙ্গে একটা সুন্দর বাত্ টাব দেওয়া বাতরূম এট্যাচ্ড আছে. বাতরূমে গীজার লাগানো থাকাতে গরম জল পাওয়া যাবে দেখে আমি খুশী হলাম.
আমি ব্যাগটা রেখে বাতরূমে গেলাম আর সব জামা কাপড় খুলে ফ্রেশ হলাম আর চান করে নিলাম. চান করার পরে আমি আমার আফ্টরশেভ লোশন থেকে বেশ খানিকটা লোশন বেড় করে লাগাতে গেলাম আর বোতলটা আমার হাত থেকে স্লিপ হয়ে গেল. আমি তাড়াতাড়ি ঝুঁকে বোতলটা ধরে নিলাম কিন্তু বেশ খানিকটা আফ্টরশেভ বেরিয়ে আমার বুক, পেটে, নাভিতে আর আমার বাঁড়াতে গড়িয়ে পরে গেল. কিছু করার নেই দেখে আমি আবার জামা কাপড় পরে নীচে চলে গেলাম কারণ আমার একটু একটু খিদে পাচ্ছিল. ল্যক করার পর আমি রুপসা আর শ্রেয়াকে দেখতে পেলাম আর তাদের বললাম যে আমি চার তলার একটা ফ্ল্যাটে চলে গেছি আরটা শুনে দুজনে একসঙ্গে বলল , “আমরাও তোমার ফ্ল্যাট আমাদের জিনিস পত্র নিয়ে আর কাকাবাবুকে জানিয়ে চলে আসছি.” কাকাবাবু আর কাকিমা রুপসা আর শ্রেয়ার কথা শুনে খুশী হলেন. আমি যখন ফ্ল্যাটের একটা চাবি দিয়ে ঊপরে যাচ্ছী তখন দেখলাম যে কাকিমা রুপসা আর শ্রেয়ার সঙ্গে এক বয়স্ক লোক আর মহিলার সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছেন.
আমি ঊপরে যাবার আগে নীচে গিয়ে একটা দোকান থেকে কয়েকটা ৫ স্টার আর এক্লৈইরস কিনলাম আর কয়েক প্যাকেট কনডম কিনে নিলাম. কনডম গুলো রুপসার রেস্পন্স দেখে কিনলাম. শ্রেয়া বিবাহিতা আর তাই আমি রুপসাকে আগে চুদতে চাইছিলাম কারণ আমি বুঝতে পারছিলাম যে রুপসার গুদ এখনো বাঁড়া গেলেনি. রুপসা আর তার বাঁড়া না গেলা গুদের কথা ভাবতে ভাবতে আমার শরীরটা বেশ গরম হয়ে গেল. আমি মনে মনে রুপসাকে কেমন করে চুদব তা ভাবতে লাগলাম আর তার জন্য আমার বাঁড়াটা খাড়া হতে লাগল. প্রায় ২০ মিনিট পরে আমি বিয়ে বাড়িতে ফিরে চার তলার ফ্ল্যাটে ফিরে এলাম. ফেরার সময় আমি খালি ভাবছিলাম যে আমি কেমন করে শ্রেয়াকে বাইরে পাঠিয়ে রুপসাকে চুদব. আমি ফ্ল্যাটে গিয়ে দেখলাম যে ফ্ল্যাটের দরজাটা খালি ভেজানো আছে.
আমি দরজাটা ঠেলে ভেতরে গেলাম কিন্তু কাওকে ফ্ল্যাটে দেখলাম না. আমি চুপচাপ আমার বেডরূমে চলে গেলাম আর তখন আমি বাতরূম থেকে জল পড়ার আওয়াজ পেলাম. আমি তাড়াতাড়ি আমার প্যান্টটা খুলে লুঙ্গি পরে নিলাম আর শর্টটা খুলে খালি গেঞ্জী পরে থাকলাম আর তার পর আমি আমার সেলফোনটা বেড় করে বাতরূমের সামনে ছবি তোলার জন্য দাঁড়িয়ে থাকলাম আর ভাবতে লাগলাম যে বাতরূমে কে আছে. খানিক পরে বাতরূমের দরজাটা খুলে গেল আর বাতরূম থেকে শ্রেয়া বেরিয়ে এলো. শ্রেয়াকে এখন দেখতে খুব ভালো লাগছিল চূল গুলো পীঠের ঊপরে খোলা রেখে ছিল.
মুখটা রোগরে রোগরে ধোওয়াতে পুরো মুখটা লাল হয়ে ছিল আর তার ঠোঁট দুটো বীণা লিপ্সস্টিকে টক টকে লাল হয়ে ছিল. শ্রেয়ার ব্লাওসের ঊপরে দুটো বোতাম খোলা থাকাতে তার মাইয়ের খাঁজটা বেশ পরিষ্কার ভাবে দেখা যাচ্ছিল্লো. শ্রেয়া একটা স্কার্ট পরে ছিল আর সেটা কোমরের বেশ নীচে বাঁধা ছিল আর তাতে তার নাভীটা ভালো করে দেখা যাচ্ছিল. স্কার্টটা শ্রেয়া তার কোমরে একটু তুলে গুঞ্জে রেখেছিল বলে তার পা বেশ খানিকটা খোলা ছিল. যেই শ্রেয়া বাতরূম থেকে বেরিয়ে এলো আমি পট পট করে শ্রেয়ার তিন চারটা ছবি আমার সেল ফোন দিয়ে তুলে নিলাম.
৪ মাসের নতুন বৌয়ের সাথে ফস্টী নস্টি করার বাংলা পানু গল্প

banana
[+] 1 user Likes Raj1100's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
banana ছবি তোলার পর আমি মোবাইল ফোনটা বন্ধ করে রেখে দিয়ে শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “রুপসা কোথায়, রুপসা কোথায় গেছে?” শ্রেয়া আমাকে বলল , “ওহ…., রুপসা তার প্রফফেষরের সঙ্গে তার পি.এইচ. ডি. নিয়ে কিছু কথা বলার জন্য তাদের সঙ্গে লানচ করার পর চলে গেছে.” আমি মনে মনে আহত হলাম আর আমার মুখ থেকে আপনা আপনি “শ শীটট” বেরিয়ে গেল. হয়তো শ্রেয়া আমাকে দেখে বুঝতে পাড়ল যে রুপসা চলে যাওয়াতে আমি খুব একটা খুশী নয়, তাই শ্রেয়া আমার কাছে এসে আমাকে আস্তে করে জিজ্ঞেস করল, “কিহলো? রুপসা চলে যাওয়াতে খুশী নয়? রুপসা থাকলে তোমার তার সঙ্গে বেশ ফস্টী নস্টি করতে পাড়তে, তাই না?”
আমি শ্রেয়ার দিকে ঘুরে তাকালাম. শ্রেয়া আবার বলতে লাগল, “তুমি কি আমাকে বোকা আর একটা ছোট্ট বাচ্চা মেয়ে ভাব না? তুমি কি ভাবছ যে আমি সকাল বেলা কফী খেতে খেতে আর বাসে কি কিহয়েছিল, আমি জানি না?” আমি শ্রেয়ার কথা গুলো শুনে তো হাঁ হয়ে গেলাম, কারণ আমার একটা কুমারী গুদ চোদার চান্স মারা গেল, বললাম, “তালি এক হাতে বাজে না. তুমি এটা দেখনি যে রুপসাও আনন্দ উপভোগ করছিল?তা ছাড়া তোমাকে আনন্দ লূটতে কে বারণ করেছে? তুমি রুপসার জায়গায় আমার সঙ্গে মজা লূটতে পার. আমি তোমকেও ভালো সুখ দিতে পারি. যখন থেকে তুমি আমার হাত থেকে মুখ দিয়ে বাজারের মধ্যে ৫ স্টারটা নিয়ে ছিলে, আমি জানি যে তুমিও আমার কাছ থেকে সুখ ভোগে জন্য ইচ্ছুক.” শ্রেয়া কিছু বলতে গেল কিন্তু দেখল যে আমি তার ব্রাওসের খোলা বোতামের ফাঁক দিয়ে তার মাইয়ের খাঁজটা দেখছি আর আমি তার দিকে আস্তে আস্তে এগোতে লাগলাম.
শ্রেয়া এইবার আমার দিকে ভয় ভয় চোখে দেখল আর ঘার নেড়ে নেড়ে না না বলতে বলতে পেছনে সরতে লাগল. পেছনে সরতে সরতে শ্রেয়া একেবারে দেওয়ালের কাছে পৌছিয়ে গেল, আর তার পিছনে সড়ার রাস্তা নেই. শ্রেয়া তখন তার হাতটা বাড়িয়ে আমাকে রুখতে গেল, কিন্তু এতে আমার লাভ হল. আমি শ্রেয়ার হাতটা ধরে শ্রেয়াকে আমার কাছে টেনে নিলাম. শ্রেয়া আমার হাতের বন্ধনে পরে ছট্ফট্ করতে লাগল আর নিজেকে ছাড়াবার জন্য আমাকে ধাক্কা মারতে লাগল, আর এতে আমার হাতের বন্ধন শ্রেয়ার চারধারে আরও বেড়ে গেল. শ্রেয়া সামনের দিকে ঝুঁকে আমাকে পিছন দিকে ধাক্কা মারতে লাগল কিন্তু কোন লাভ হল না. আমার হাত দুটো শ্রেয়ার মাইয়ের ঊপরে চলে গেল আর আমি আস্তে আস্তে শ্রেয়ার মাই দুটো টিপতে লাগলাম যাতে শ্রেয়া নিজেকে ছাড়াবার চেস্টা না করে. শ্রেয়ার দুটো বড় বড় পাছার চাপে পরে আমার বাঁড়াটা খাড়া হয়ে গেল আর বাঁড়াটা খাড়া হয়ে শ্রেয়ার পাছাতে গুঁতো মারতে লাগল.
শ্রেয়া তখন আর কোন উপায়ে না দেখে আমাকে বলল , “ছাড়ো আমাকে, প্লীজ় আমাকে ছেড়ে দাও. আমার বিয়ে হয়ে গেছে. আমার বর আছে.” কিন্তু আমি শ্রেয়াকে ছাড়লাম না. শ্রেয়ার মাই টিপতে টিপতে আমি বললাম, “না আমি তোমাকে ছাড়ব না, আমি জানি তোমার বর কোনো একটা মহাপুরুষ নয়. তোমার বর খালি পইসাকে চেনে, নিজের বৌকে ফোন বকে, গালা-গালি দেয় আর তোমার শরীর যে এত সুন্দরতা আছে সেটা জানে না. তোমার এখন একটা ভালো ভাবে চোদন চাই আর ভালো ভাবে চোদন খেলে তুমি দেখবে যে তোমার কত ভালো লাগবে.” শ্রেয়া তখন আমাকে ভয় দেখাবার জন্য গম্ভীর গলায় বলল , “তুমি আমাকে ছেড়ে দাও,তা না হলে আমি চেঁচাবো.” আমি বুঝতে পারলাম যে এটা শ্রেয়ার খালি বাতেলা আর তাই শ্রেয়াকে বললাম, “আমি জানি যে তুমি চেঁচাবে না. তুমি চেঁচালে আমি তোমার বরকে তোমার বাতরূম থেকে বেরিয়ে আমার দিকে আসার ছবি পাঠিয়ে দেব. তুমি কি চাও যে তোমার বর তোমার এই ছবি দেখুক?
তুমি আমাকে একবার অনুমতি দাও তোমাকে ভালো করে রোগরে রোগরে চুদে দিতে.” এতটা বলে আমি শ্রেয়ার ব্লাউস আর ব্রা ঊপর থেকে তার মাই দুটো ধরে চটকাতে লাগলাম, শ্রেয়ার কানের পিছনে চুমু খেলাম তার কানের লতীতে জীভ বুলিয়ে দিলাম আর খানিক পরে আবার বললাম, “আমি জানি তুমি চোদা খাবার জানো তৈরী আছ. আর তুমি এও ভালো করে জানো যে আমি তোমাকে উল্টে পাল্টে চুদে দিতে পারি, কারণ আজ সকালে রুপসার সঙ্গে আমার ফস্টী নস্টী দেকেছ. তাই আমি বলি কি চুপ করে থাকো আর আমি তোমাকে উল্টে পাল্টে চুদে মজা লূটি আর তুমিও তোমার গুদ চুদিয়ে মজা লোটো.” শ্রেয়া একটু জোড় গলায় বলল , “নাআআ, প্লীজ় আমাকে ছেড়েএএএএএ দাঊঊ. প্লীজ়.” আমি আমার মুখটা শ্রেয়ার বগলের ভেতরে গুঁজে বগলের গন্ধ শুঁকতে শুঁকতে তার ৩৬” সাইজ়ের মাই দুটো আরাম করে ব্লাউস আর ব্রায়ের ঊপর থেকে টিপতে লাগলাম, চটকাতে লাগলাম আর তার কানের পিছনে চুমু খেতে খেতে তার কানের লতির পিছনে জীভ বোলাতে লাগলাম. আস্তে আস্তে শ্রেয়ার আমাকে বাধা দেওয়াটা কমে এল আর খানিক পরে শ্রেয়া চুপচাপ আমার হাতের বাধনের মাঝে দাঁড়িয়ে থাকল.
শ্রেয়া যখন আমাকে বাঁধা দেওয়ার জন্য ছট্ফট্ করছিল তখন তার হাত থেকে কয়েকটা কাঁচের চুরী ভেঙ্গে মাটিতে পরে গিয়েছিল. কিন্তু তার হাতের সোনার চুরী আর পলা গুলো অক্ষত ছিল. যাতে শ্রেয়ার পায়ে ভাঙ্গা কাঁচের চুরী না লাগে তাই আমি শ্রেয়াকে ঘরের মাঝখানে দাড় করিয়ে দিলাম. শ্রেয়াকে হাতের ঊপরে তুলে আমি বুঝতে পারলাম যে তার শরীর খুব একটা ভারী নয়. তার পর আমি আমার একটা হাত তার স্কার্টের ভেতরে সামনে থেকে ঢুকিয়ে দিয়ে তার গুদের ঊপরে হাতটা রাখলাম আর আস্তে আস্তে প্যান্টিতে ঢাকা গুদের ঊপরে হাত বোলাতে লাগলাম আর শ্রেয়াকে ধীরে করে বললাম, “গুড গার্ল?
তুমি এইবার জানবে যে গুদ চোদানোতে কত আনন্দ, কত সুখ.” শ্রেয়া তখন মাথা নেড়ে নেড়ে আমাকে না, না বলে যাচ্ছে. আমি তখন আমার আঙ্গুলটা বেঁকিয়ে তার প্যান্টি ঢাকা গুদের ঊপরে একটু চাপ দিতে লাগলাম আর শ্রেয়া হালকা করে তার দুটো পা একটু ফাঁক করে দিল. পা ফাঁক করতে আমি বুঝতে পারলাম যে শ্রেয়া আমার সঙ্গে চোদা চুদি করবার জন্য তৈরী হয়ে গেছে. খানিক পরে শ্রেয়া একবার “হে ভগবান” বলে তার মাথাটা পিছন দিকে হেলিয়ে দিয়ে চোখটা বন্ধও করে নিল. আমি বুঝতে পারলাম যে শ্রেয়া এখন আমাকে আরও কিছু করার জন্য বলতে চাইছে, তবে তার মাথাতে তার ফ্যামিলী, তার বর আর আমার মোবাইলে তার ছবি থাকাতে সে অল্প অল্প আমাকে বাধা দিচ্ছিল.
আমি তখন শ্রেয়াকে আমার দিকে ঘুরিয়ে দিলাম আর তাকে বললাম, “তুমি যখন আমার কাছ থেকে চোদা খাবার জন্য রাজি, তখন নিজের গায়ের ব্লাউসটা খুলে ফেল. আমাকে তোমার ওই দুটো সুন্দর সুন্দর মাই গুলোকে দেখতে দাও.” শ্রেয়া তখনো মাথা নাড়তে নাড়তে ব্রাওসের বোতাম গুলো খুলতে লাগল. আমি একটু ভারী গলায় বললাম, “তাড়াতাড়ি কর” আর শ্রেয়া তাড়াতাড়ি ব্লাউসটা খুলে ফেলল. আমার সামনে ব্লাউসটা খুলে কালো রংয়ের ব্রাতে ঢাকা মাই দুটো তুলে ধরলো. আমি আবার শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “তোমার মাইগুলোর কত সাইজ়?” শ্রেয়া আস্তে করে আমাকে বলল , “৩৬ড”. শ্রেয়ার কথা শুনে আমি শ্রেয়াকে বললাম, “তুমি কি জানো যে তোমার মাই দুটো একটু বেশি বড়?
তোমার কলেজতে অনেক ক্যালরা এই মাই দুটো ভালো করে টিপেছে, তাই না?” শ্রেয়া জোরে জোরে মাথা নারতে নারতে বলল , “না.” আমি আস্তে করে শ্রেয়ার ব্রা ঢাকা দুটো মাই নিজের হাতের মুঠোর ভেতরে নিয়ে টিপতে লাগলাম আর শ্রেয়া তার মাথাটা পিছন দিকে হেলিয়ে তার মুখ থেকে আস্তে করে “আহ ওহ” আওয়াজ বেরিয়ে এলো. খানিক পরে শ্রেয়া আমাকে বলল , “আহ, ভিসন ভালো লাগছে. আরও টেপো টেপো, আরও জোরে জোরে আমার মাই টেপো. পানু, আমার খুব ভালো লাগছে. আমার বর তো ভালো করে আমার মাই দুটো কখনো টেপে না.”
আমি শ্রেয়াকে চেপে চেপে চুমু খেতে খেতে তার মাথার পিছনে হাতটা নিয়ে গেলাম আর তার মাথার চূলে হাত বোলাতে লাগলাম আর চূল গুলোকে আস্তে আস্তে টানতে লাগলাম. আমি আমার হাত গুলো তার পর শ্রেয়ার বগলের ভেতরে নিয়ে গিয়ে তার বগলের চূল নিয়ে খেলা করতে লাগলাম. আমি শ্রেয়ার ঊপরের স্তনটা তার পর তার নীচের স্তনটা আমার মুখে ভরে চুসতে লাগলাম আর খানিক পরে তার মুখটা খুলে গেলে আমার জীভটা ভেতরে ভরে দিলাম. আমি আমার জীভটা মুখের ভেতরে ঘুরিয়ে ঘুরিয়ে তার সারা মুখের স্বাদ নিলাম. শ্রেয়া আস্তে আস্তে তার ঠোঁট দুটো বন্ধ করে নিয়ে আমাকে চুমু খেলো আর আমার জীভটা চুসতে লাগল. খানিক পরে আমি শ্রেয়ার মুখটাকে চেপে আমার জীভ দিয়ে তার জীভের ঊপরে ঘসতে লাগলাম আর শ্রেয়াও আমার জীভ নিয়ে খেলা করতে লাগল.
ধীরে ধীরে শ্রেয়ার চোদা খাবার জন্য গরম হতে লাগল.
আমি এইবার একটু ঝুঁকে আমার ঠোঁট দুটো শ্রেয়ার মাইয়ের ঊপরে রাখলাম আর আস্তে করে চুমু খেলম. মাইতে আমার নাকটা ঘসতে ঘসতে আমি আমার মুখ থেকে খানিকটা লালা বেড় করে শ্রেয়ার মাইয়ের ঊপরে লালার একটা হালকা প্রলেপ দিলাম. আমি শ্রেয়ার কাঁধ থেকে ব্রায়ের স্টার্পটা নামিয়ে দিয়ে ব্রায়ের পিছনের হুকটা খুলে দিলাম আর সঙ্গে সঙ্গে শ্রেয়ার মাই থেকে ব্রাটা খুলে গিয়ে তার মাই দুটো আমার চোখের সামনে খুলে পড়ল. আমি দেখলাম যে শ্রেয়ার মাইয়ের ঊপরে হালকা লালচে খয়েরী রঙ্গের বোঁটা গুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে. আমি আমার দু আঙ্গুল দিয়ে মাইয়ের বোঁটা গুলো চেপে ধরলাম আর মুছরতে লাগলাম. শ্রেয়া এই বড় দাঁতে দাঁত চেপে ইসসসসসসসস ইসসসসসসসসসসসসসস সিইইইই করতে শুরু করে দিল. আমি আমার জীভ দিয়ে শ্রেয়ার গোল গোল আর খাড়া খাড়া মাইয়ের বোঁটার চার ধরে আস্তে আস্তে চাটতে লাগলাম আর শ্রেয়ার নরম নরম মাখনের মতন মসরীন মাইয়ের গর্মী আর তার মিস্টি স্বাদ গুলো নিতে লাগলাম তবে মাইয়ের বোঁটা গুলো চুসলাম না. এই রকম আমি এক এক করে দুটো মাইতে করলাম. এতখনে শ্রেয়ার মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে খাড়া হয়ে গিয়েছিল আর আমি আমার আঙ্গুল দিয়ে তার বোঁটা দুটোতে টুঙ্কী মারতে থাকলাম.
এই ভাবে খানিকখন ধরে শ্রেয়ার মাইয়ের বোঁটা দুটো নিয়ে খেলতে খেলতে আমি মুখটা তুলে শ্রেয়াকে বললাম, “সত্যি শ্রেয়া, তোমার মাই দুটোর জবাব নেই. তোমার মাই দুটো ভারি সুন্দর. তোমার বর নিশ্চয় রোজ রাতে এগুলোকে ধরে ধরে খুব করে চোষে আর তোমাকে পাগল করে দেয়?” শ্রেয়া জোরে জোরে মাথা নেড়ে না বলল . আমি সঙ্গে সঙ্গে শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “কি? তোমার বড় নিশ্চয় একটা পাগল লোক,তা না হলে এমন সুন্দর মাই দুটো কেউ ছেড়ে দেয়? আমি হলে তো এগুলোকে রাত রাত ভর চটকাতাম আর চুসতাম.” এই বলে আমি আরও ঝুঁকে পড়লাম আর শ্রেয়ার পীঠে, পেটে চুমু খেতে খেতে আরও নীচের দিকে গিয়ে শ্রেয়ার কোমরে, নাভীতে চুমু খেলাম আর তার পর শ্রেয়ার পায়ের সামনে মাটিতে হাঁটু গেড়ে বসে পড়লাম.
আমি তার পর শ্রেয়ার কলা গাছের মত মোলায়েম আর পুরুস্ঠ চকচকে উড়ু দুটোতে হাত বোলাতে লাগলাম. আমি আমার হাত দুটো পিছনে নিয়ে গিয়ে শ্রেয়ার ভারি ভারি আর গোল গোল পাছাটা জড়িয়ে ধরলাম আর পাছার দাবনা দুটো চটকাতে থাকলাম. পাছা দুটো চটকাতে চটকাতে আমি আমার হাত দুটো শ্রেয়ার উরুর পেছনে নিয়ে গিয়ে আস্তে আস্তে হাত বোলাতে লাগলাম. আর আস্তে আস্তে একটা হাত শ্রেয়ার প্যান্টিতে ঢাকা গুদের ঊপরে বোলাতে লাগলাম. শ্রেয়ার গুঙ্গিয়ে উঠল. আমি প্যান্টির ঊপর থেকে শ্রেয়ার গুদের ছেঁদা খুঁজতে লাগলাম কিন্তু ঠিক পেলাম না. আমি তার পর শ্রেয়ার সামনে দাঁড়িয়ে পড়লাম আর দাঁড়ানোর সময় আমি যেমন ভাবে বসে ছিলাম, মানে তার নাভীতে, মাইয়ের বোঁটাতে চুমু খেতে খেতে দাঁড়ালাম. শ্রেয়ার সুখের চোটে কেঁপে কেঁপে উঠতে লাগল.
তোমার স্কার্টটা খুলে ফেল”
আমি আস্তে করে শ্রেয়ার মাই থেকে মুখটা তুলে বললাম আর শ্রেয়া চুপ চাপ তার স্কার্টটা খুলে দিল. আমিও তাড়াতাড়ি আমার শার্টটা আর পরণের লুঙ্গিটা খুলে ফেললাম আর মাটিতে বিছানার ঊপরে শ্রেয়ার স্কারটের কাছে ফেলে দিলাম. আমি তখন খালি আমার আন্ডারওয়ারটা পরে ছিলাম আর তার ভেতরে আমার বাঁড়া খাড়া হয়ে বেরুবার জন্য ছট্ফট্ করছিল. শ্রেয়া তার আধা খোলা চোখে আমার ফুলে থাকা বাঁড়াটার দিকে তাকিয়ে তাকিয়ে দেখছিল.
আমি আবার শ্রেয়ার সামনে হাঁটু গেড়ে বসে পড়লাম আর তার উড়ুটাকে সামনে থেকে আর পিছন থেকে চুমু খেতে খেতে আস্তে আস্তে কামরাতে কামরাতে একটু একটু করে ঊপরে দিকে চলতে লাগলাম আর ধীরে ধীরে তার প্যান্টি অব্দি পৌঁছে গেলাম. আমি আস্তে আস্তে শ্রেয়ার দুটো পা একটু ফাঁক করে দিলাম আর তার হাঁটু থেকে প্যান্টি অব্দি দুটো উরুর ভেতর দিকে চেটে দিতে লাগলাম. আমি আমার মাথাটা শ্রেয়ার দু পায়ের মাঝখানে চেপে রেখে তার গুদের মিস্টি মিস্টি সুন্দর মন মাতানো গন্ধটা শুঁকতে লাগলাম. খানিক পরে আমি শ্রেয়ার প্যান্টির ধার গুলো চাটা শুরু করলাম আর থেকে থেকে তার গুদের ফুটোটার ঊপরে আমার জীভ দিয়ে খোঁচা মারতে থাকলাম.
শ্রেয়া আমার মাথার চূল ধরে আমার মুখটা তার গুদের কাছ থেকে সরাবার জন্য চেস্টা করতে লাগল কিন্তু আমি তার বড় বড় লদলদে পাছার দাবনা দুটো ধরে আমার কাজ করে যেতে লাগলাম. যত আমার জীভের খোঁচার জোড় বাড়তে লাগল আর শ্রেয়াও তার পুরো শরীরটা আস্তে আস্তে ছাড়তে লাগল. আমি যত জোরে তার গুদের ঊপরে জীভ চালাতে লাগলাম, শ্রেয়ার গোঙ্গাণীর আওয়াজটা ধীরে ধীরে বাড়তে লাগল আর তার পুরো শরীরটা কাটা পাঠার মতন কাঁপতে লাগল. আমি আস্তে আস্তে আমার মুখটা শ্রেয়ার নাভীর কাছে নিয়ে গেলাম আর তার পর তার প্যান্টিটাকে দাঁত দিয়ে ধরে এক হাত দিয়ে গুদটা চটকাতে চটকাতে তার প্যান্টিটা নামাতে লাগলাম.
শ্রেয়া তার দুটো পা ক্রস করে নিল যাতে আমি তার প্যান্টি টেনে না খুলতে পারি, কিন্তু আমি আমার হাত দিয়ে তার গুদটাকে জোরে জোরে কছলাতে লাগলাম আর একটা আঙ্গুল দিয়ে গুদের ফুটোর ঊপরে রগ্রাতে লাগলাম আর সঙ্গে সঙ্গে শ্রেয়ার বাঁধা দেওয়ার ক্ষমতা শেষ হয়ে গেল আর পা খুলে দিল. আমি যখন আস্তে আস্তে তার প্যান্টিটা হাঁটুর নীচে নামিয়ে দিলাম তখন শ্রেয়া তার পা তুলে আস্তে আস্তে প্যান্টিটা তার পায়ের নীচে নামিয়ে দিল আর তার পর প্যান্টিটা খুলে ফেলল আর মাটির দিকে তাকিয়ে রইলো. শ্রেয়াকে দেখে মনে হলো যে তার শরীরটা আমার কাছ থেকে চোদা খেতে চাইছে তবে তার মাথার ভেতরে বর আর ফ্যামিলী নিয়ে চিন্তা নিজেকে আটকে রাখার চেস্টা করছে.
শ্রেয়াকে পুরো উলঙ্গ করে দিয়ে আমি তার কাছ থেকে একটু দূরে সরে তার নগ্ন রূপটা ভালো করে দেখতে থাকলাম. আমি দেখলাম যে শ্রেয়ার কোমরটা বেশ সরু আর ছোট্ট দেখে নাভীর গর্তটা, তল পেটে ভালো করে ছাঁটা তবে একটু লম্বা লম্বা বালের গোছা যেটা তার গুদের বেদীটাকে পুরো ঢেকে রেখে দিয়েছে. শ্রেয়াকে উলঙ্গ করে দেখতে দেখতে আমার কেমন যেন একটা নেশা হতে লাগল. শ্রেয়া আমাকে এমনি করে হাঁ করে দেখতে দেখে একটু লজ্জা পেয়ে তার পা দুটো কাছে করে নিল আর হাতটা দিয়ে তার গুদ ঢাকবার চেস্টা করতে লাগল. আমি শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “তোমাকে তোমার বর রোজ় চোদে?” শ্রেয়া ঘার নেড়ে না বলল. আমি আবার বললাম, “ভালো করে বল, আমি কিছু বুঝতে পারছি না.” “দুই বা তিন দিনে একবার করে” শ্রেয়া আস্তে করে বলল . আমি আবার বললাম, “তার মনে তোমার বর কিচ্ছু জানে না যে এমন সুন্দরী বৌ টাকে কেমন করে ভোগ করতে হয়ে. শালা বুর্বক. তার মানে আমি আগে ঠিক বলেছিলাম যে তোমার ভালো করে চোদন চাই তোমার গুদে.”
আমি শ্রেয়ার সঙ্গে কথা বলে আর তাকে লজ্জা দিয়ে বেশ আনন্দ উপভোগ করছিলাম. আমি একজন অজানা পুরুষের সামনে এমনি করে উলঙ্গ হয়ে দাঁড় করিয়ে তার বরের সঙ্গে চোদাচুদির কথা বলতে শ্রেয়া খুব লজ্জা পাচ্ছিল. আমি এইবার শ্রেয়াকে উলঙ্গ দাড় করিয়ে আমার শার্টটা তুলে তার পকেট থেকে আমার সেল ফোনটা বেড় করলাম আর তার উলঙ্গ ছবি তুললাম. আমি শ্রেয়াকে বললাম, “আমার দিকে তাকাও আর পা দুটো আরও ফাঁক কর” আর সঙ্গে সঙ্গে তার পা দুটো ফাঁক করে দিল. আমি তার গুদের ছবি তুলে বললাম, “এই তোমার সেই গুদের ছেঁদা যেটাকে তোমার বর রোজ় রাতে আর ভোর বেলা ভালো করে চোদে না. দেখেই মনে হয়ে যে তোমার গুদটাকে ভালো করে ভোগ করা হয়নি. তোমার বর তোমার গুদটা ভালো করে চেটে দেয়ে?” শ্রেয়া আবার মাথা নেড়ে না বলল .
সত্যি বলছি, তোমার বর কিচ্ছু জানে না. তোমার গুদটা এত সুন্দর, এতে এত রস ভরা আর তোমার বর কি না তোমাকে না চুদে তোমার পাশে শুয়ে পরে পরে ঘুমায়? তোমার গুদের বাল গুলোকে কেটে দেয়? আমি শ্রেয়াকে আরও বেশি লজ্জা দেওয়ার জন্য জিজ্ঞেস করলাম. শ্রেয়া আস্তে করে মাটির দিকে তাকিয়ে বলল , “আমি কোনো একটা বইয়েতে ছবি দেখেছিলাম আর তাই আমি নিজেই এই রকম করে কেটেছি.” “বাহ বাহ, বেশ ভালো, তার মনে তুমি চোদা চুদির ভঈী জান. তার মানে তুমি যা যা পার তা তুমি দেখতেও চাও, ঠিক কি না? আর আজ তোমার কৌতুহল গুলো সব অবসান হয়ে যাবে” আমি গলাতে বেশ জোড় দিয়ে বললাম. শ্রেয়া ঘাড় নেড়ে আবার আমাকে না বলল .
শ্রেয়া কিছু বোঝার আগে আমি আমার সেল ফোনটা বিছানাতে ফেলে দিয়ে তাকে আমার কাছে টেনে নিলাম. শ্রেয়াকে ভালো করে দু হাতে জড়িয়ে তার ঠোঁটের ঊপরে আমার ঠোঁট দুটো রেখে শ্রেয়াকে চুমু খেতে লাগলাম. শ্রেয়া আমাকে বাধা দিতে দিতে আমাকে ঠেলতে লাগল আমার বুকের ঊপরে নিজের মোলায়েম হাত দিয়ে ঘুঁসী মারতে লাগল. আমি কিন্তু শ্রেয়াকে ছাড়লাম না. আমার বুকের সঙ্গে তার খোলা মাই গুলো চেপে ছিল আর তার গুদের ঊপরে আমার খাড়া হয়ে থাকা বাঁড়াটা ধাক্কা মারছিল আর আমি তার ঠোঁটের ঊপরে চুমু খাচ্ছিলাম আর খানিক পরে শ্রেয়া আমাকে বাধা দেওয়া বন্ধ করে দিল.
আমি আবার শ্রেয়ার সামনে মাটিতে বসে তার একটা পা আমার কাঁধের ঊপরে রেখে নিলাম আর তার দুই উরুর ভেতর দিকে চুমু খেতে লাগলাম জীভ দিয়ে চেটে চেটে দিতে থাকলাম আর আস্তে আস্তে আমার মুখ তার গুদের কাছে নিয়ে গেলাম আর তার গুদের গন্ধ ভালো করে শুঁকতে থাকলাম. আমার একটা হাত তার গুদের কাছে নিয়ে গিয়ে তার গুদের গোলাপী ঠোঁট দুটো আস্তে করে খুললাম, আর দেখলাম যে শ্রেয়ার গুদটা রসে ভরতি আর একটু নাড়া চাড়া করলেই গুদের রস গুদ থেকে ছলকে ছলকে বাইরে পরবে. যদিও শ্রেয়ার বিয়ে হয়েছে চার মাস হল তবুও তার গুদটা বেশ টাইট টাইট ছিল.
আমি আমার বুড়ো আঙ্গুল আর একটা অন্য আঙ্গুল দিয়ে তার গুদের বাইরের ঠোঁট দুটো আস্তে করে টেনে আমার মাঝের আঙ্গুলটা দিয়ে তার কোঁটের ঊপরে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দিলাম আর তার পর জীভ দিয়ে কোঁটটাকে চেটে দিলাম, আর সঙ্গে সঙ্গে শ্রেয়া প্রায় লাফিয়ে উঠলো আর আস্তে করে ওহ আহ করল . আমি বুঝতে পারলাম যে কোঁটের ঊপরে জীভের ছোঁয়া পেয়ে শ্রেয়া কাতর হয়ে পড়েছে তাই আমি শ্রেয়াকে আরও গরম করব বলে ঠিক করলাম. আমি এইবার জীভ দিয়ে শ্রেয়ার গুদটা আর গুদের ফুটোটা চেটে দিলাম.
আমি আমার জীভ দিয়ে শ্রেয়ার গুদের বাইরে চালাতে লাগলাম আর তার গুদের প্রত্যেক খাঁজে খাঁজে জীভটা ঘোরাতে থাকলাম আর শ্রেয়া উহ ওহ করে আমাকে বোঝাতে লাগল যে তার ভালো লাগছে. বাইরে খানিক খন চাটার পরে আমি জীভটা তার গুদের ছেঁদার ভেতরে ঢুকিয়ে দিলাম আর জীভটা যতোটা পারা যায় ভেতরে ঢুকিয়ে ঘোরাতে লাগলাম. সঙ্গে সঙ্গে আমার মুখের ভেতরে শ্রেয়ার গুদ থেকে রস টপ টপ করে পড়তে লাগল. আমি আমার জীভটা এইবারে শ্রেয়ার গুদের কোঁটের ঊপরে লাগিয়ে কোঁটে জীভ দিয়ে সুরসুরি দিলাম আর একটা আঙ্গুল তার গুদের ভেতরে পুরে দিলাম আস্তে আস্তে খেঁচতে লাগলাম.
শ্রেয়া এইবার তার কোমরটা চেপে চেপে আমার জীভ আর আমার আঙ্গুলের ঊপরে তার গুদটা চেপে চেপে ধরতে লাগল আর উড়ু দুটো দিয়ে আমার মাথাটাকে চেপে ধরে আস্তে আস্তে গোঙ্গাতে লাগল. শ্রেয়া সুখের চোটে কাঁপতে কাঁপতে আহ ওহ উফফফফফফ ফফফফফ ইস ইস করতে থাকল আর খানিক পরে এক বার জোরে ওহ করে আমার জীভের ঊপরে তার গুদের জল খশিয়ে দিল. জল খসাবার সময় শ্রেয়ার গুদের গোলাপী ছেঁদাটা বার তিন চার খাবি খাবার মতন খুলল আর বন্ধ হল আর নিজে তার কোমরটাকে বেঁকিয়ে জল খসালো. শ্রেয়ার গুদের জলে আমার আঙ্গুল আর আমার জীভ একেবারে ভেসে গেল.
জল খসে যাবার পর আমি নিজেকে শ্রেয়ার থেকে আলদা হয়ে আমি দাঁড়িয়ে পড়লাম. আমি দাঁড়াবার পর শ্রেয়া আমার দিকে তাকিয়ে হেঁসে ফেলল. এখন তার দুটো চোখ আনন্দ আর সুখে চক চক করছিল, কারণ গুদ চেটে জল খসানোর অনুভভ শ্রেয়ার জন্য একেবারে নতুন ছিল. শ্রেয়াকে দেখে আমার মনে হচ্ছিল যে শ্রেয়া এখন মনে মনে বুঝতে পারছে যে তার বর কিচ্ছু জানে না আর কোনো কম্মের নয়. শ্রেয়া আমাকে দুহাতে জড়িয়ে নিজের থেকে আমার গালে, ঘারে, আমার বুক চুমু খেতে লাগল আর আমার নিপল গুলো মুখে নিয়ে হালকা হালকা ভাবে কামরাতে আর চুসতে লাগল.
শ্রেয়া যখন আমার পাছা দুটো জড়িয়ে আমাকে আদর করছিল তখন আমি তার কোমর ধরে আমার কাছে টেনে নিলাম আর আমার জাঙ্গিয়ার ভেতরে খাড়া বাঁড়াটা শ্রেয়ার রসে ভেজা গুদের চোদা খাবার জন্য খাবি খেতে থাকা গুদের ঊপরে ঘসতে লাগলাম. আমি যখন শ্রেয়াকে জড়িয়ে চুমু খেতে থাকলাম তখন শ্রেয়ার তার হাত দিয়ে আমার জাঙ্গিয়ার ঊপরে থেকে আমার বাঁড়াতে হাত বোলাতে লাগল. শ্রেয়া যখন তার হাতটা আমার জাঙ্গিয়ার ভেতরে আমার বাঁড়াটা ধরার জন্য হাতটা বারালো আমি তখন শ্রেয়াকে ছেড়ে দিয়ে তার কাছ থেকে সরে গেলাম আর যখন শ্রেয়া আমার দিকে আশ্চর্য ভাবে তাকলো আমি তখন বললাম, “আমার মজ়া দেওয়ার ডান্ডাটা ভিসন দামী, তুমি ওটাকে হাতে ধরে রাখবে, তাহলে তুমি ওটা নিতে পারবে.”
শ্রেয়া মাথা নেড়ে হ্যাঁ বলে আমার দিকে আস্তে আস্তে এগোতে লাগল আর আমি তখন তার দুটো মাই দু হাতে নিয়ে টিপতে টিপতে শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “শ্রেয়া, তোমার বর তোমাকে কেমন করে চোদে?” শ্রেয়া খানিকখন চুপ করে রইল. আমি আমার জীভটা শ্রেয়ার মাইয়ের ঊপরে ঘোরাতে ঘোরাতে তার একটা বোঁটা চুসতে থাকলাম আর অন্য মাইটা হাত দিয়ে চটকাতে থাকলাম. শ্রেয়া তার মাই টেপানোর সুখে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাকল আর তার পর চোখ দুটো মাটির দিকে রেখে বলল , “আমার বর একটা বোকাচদা লোক, আমার বর কিছুই জানে না. তোমার ক্লীন শেভড মুখে চুমু খেতে আমার খুব ভালো লাগছে, আর আমার বর যখন দাড়ী আর গোঁফ নিয়ে আমাকে চুমু খায় তখন আমার একদম ভালো লাগে না.
আমার বর রাতে আমার ম্যাক্সীটা আমার কোমর পর্যন্তও তুলে দিয়ে তার ওটা আমার ভেতরে ঢুকিয়ে দেয়ে আর দশ বারোটা ঠাপ মেরে নেতিয়ে আমার পাশে পাস ফিরে শুয়ে পরে.” আমি আবার জিজ্ঞেস করলাম, “ব্যাস? আর কিছু নয়? আর শ্রেয়া মাটির দিকে তাকিয়ে ঘার নেড়ে না বলল . আমি শ্রেয়াকে চুমু খেতে থাকলাম আর হাত দিয়ে তার মাই দুটো আয়েস করে টিপতে থাকলাম. খানিক পরে শ্রেয়ার শ্বাঁস বেশ তাড়াতাড়ি নিতে লাগল আর আমার হাতের ঊপরে শ্রেয়ার শ্বাঁস বেশ গরম গরম লাগতে লাগল. শ্রেয়া আমার বাড়ার দিকে তার হাতটা বারালো, আর আমি তাকে আবার বাঁধা দিলাম. আমি আমার জাঙ্গিয়া ঢাকা বাঁড়াটাকে দেখিয়ে শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “তুমি কখন কোনো ল্যাওড়া চুসেছ?”
শ্রেয়া এইবারে বেশ বিরক্ত হয়ে ঘার নেড়ে বলল “নাআ না.” আমি তখন শ্রেয়াকে আবার জিজ্ঞেস করলাম, “তুমি চোদা চুদির বইতে বা চোদা চুদির ছবিতে বাঁড়া চোষা দেখনি? শ্রেয়া আমার দিকে তাকিয়ে আমাকে বলল , “তুমি কেনো আমাকে আবোল তাবোল প্রশ্নও করে বিরক্তও করছ?”
আমি শ্রেয়ার কথায় কান না দিয়ে আবার জিজ্ঞেস করলাম, “তুমি কখনো জানতে চাওনি যে ওই ছবি বা সিনেমার পাএ গুলো কত মজ়া করছে, কত সুখ পাচ্ছে?” শ্রেয়া চুপ করে দাঁড়িয়ে থাকল আর আমি আবার জিজ্ঞেস করলাম, “তুমি কোন দিন জানার জন্য একবারও ট্রয় করনি?” শ্রেয়া জোরে জোরে মাথা নেড়ে না বলল . “তোমার বরও একবারও চাটা বা চোসার মধ্যে কত সুখ কত মজা জানার জন্য ট্রায় করেনি?”
আমি আবারও শ্রেয়াকে জিজ্ঞেস করলাম. শ্রেয়া এইবারে আমার দিকে তাকিয়ে বলল , “না, আমার চাটাচাটি পছন্দ করিনা কারণ চাটার সময় ওখান থেকে খারাপ গন্ধও বের হয় আর চাটার সময় মুখে চূল ঢোকে. যখন আমার বর চোসাতে চাই আমার ঘেন্না করে.” আমি বললাম, “ঊঃ তার মনে তোমার বর তোমাকে দিয়ে বাঁড়া চোসাতে চাই আর তুমি বাঁড়া চোসাটা পছন্দ কর না.” শ্রেয়া তার মুখটায় ঘেন্নারভাব নিয়ে আমাকে দেখে যাচ্ছিল আর আমি আবার বললাম, “কিন্তু ছবিগুলো চোখ বড় বড় করে দেখ যে কেমন করে মেয়েরা পুরুষের বাঁড়া গুলো চোষে, চাটে.” শ্রেয়া কিছু বলল না, চুপ করে দাঁড়িয়ে থাকল. আমি তখন শ্রেয়াকে বললাম, “তাহলে তুমি আমার ল্যাওড়াটা নিতে পারবে না, কারণ আমার ল্যাওড়াটা গুদে ঢোকাবার আগে মুখে ঢোকাবার অভ্যেস আছে. তুমি এইবার আমার বাঁড়াটাকে ভালো করে চোষো, চাটো, চুমু খাও.” শ্রেয়া মাথাটা ঝটকে আমাকে বলল, “আমি এইসব একেবারে করব না.”
Like Reply
#3
আমি শ্রেয়ার মাই দুটো ধরে টেনে আমার কাছে টেনে নিলাম আর শ্রেয়া আমার গায়ের ঊপরে এসে পড়লো. আমি শ্রেয়াকে আরও জোরে টেনে নিয়ে আমার ঊপরে ফেলে দিলাম আর শ্রেয়া আমার কোমরের কাছে মুখ নিয়ে আমার ঊপরে পরে গেল আর আমি সঙ্গে সঙ্গে তার মুখের কাছে আমার আন্ডারওয়ার ঢাকা বাঁড়াটা এগিয়ে দিলাম. যখন শ্রেয়া আমার ঊপরে ঝুঁকে ছিল, তখন আমি শ্রেয়াকে আমার মুখ দিয়ে চেপে রেখে আমি তার পীঠে, কোমরে আমার জীভটা ঘুরিয়ে দিলাম. শ্রেয়া চুপ করে আমার ঊপরে রইল. খানিক পরে শ্রেয়া তার নাকের ডগাটা আমার খাড়া হয়ে থাকা বাড়ার ঊপরে আস্তে আস্তে ঘসতে লাগল আর তখন আমি তাকে বললাম, “চলো শ্রেয়া রানী, শুরু করে দাও তুমি তোমার হাত না লাগিয়ে আমার বাঁড়াটা বড় কর” আর আমি তার মাই দুটো ছেড়ে দিলাম.
শ্রেয়া আস্তে আস্তে আমার পাশে বসে পড়লো. বসার পরে শ্রেয়া তার মুখটা আমার উরুর ঊপরে রেখে আমার খাড়া বাঁড়াটা জাঙ্গিয়ার ঊপর থেকে নিয়ে আস্তে আস্তে চুমু খেতে লাগল. শ্রেয়া তার পর জাঙ্গিয়ার ভেতরে থেকে আমার বাড়াটা বেড় করে তার মুখটা কাছে নিয়ে আমার বাড়ার গোরাতে তার জীভটা লাগাল, আর সঙ্গে সঙ্গে বলে উঠলো, “বাহ, বাহ, কোন চূল নেই, একেবারে পরিষ্কার, চক চকে সাদা.”
শ্রেয়া এইবার তার দাঁতে করে ধরে আমার আন্ডারওয়ারটা আস্তে আস্তে টেনে নীচে নাবাতে লাগল, ঠিক যেমন করে আমি তার প্যান্টিটা খুলে ছিলাম. আমার আন্ডারওয়ারটা নীচে নেবে আমার খাড়া হয়ে থাকা বাঁড়াতে আটকে গেল. শ্রেয়া তার হাতটা এগিয়ে নিয়ে এসে আমার বাঁড়াটা আমার আন্ডারওয়ার থেকে বেড় করবার চেস্টা করা শুরু করল. আমি সঙ্গে সঙ্গে শ্রেয়ার হাতে হালকা চিমটি মেরে বললাম, “হাত লাগানো মানা.”
শ্রেয়া আমার দিকে মুখটা ঘুরিয়ে তাকালো আর আমি তার মুখে চুমু খেলাম. শ্রেয়া দাঁড়িয়ে পড়ল আর আমার দিকে তাকিয়ে থাকল. শ্রেয়া একটু ঝুঁকে তার মাথা আমার পেটের ঊপরে রাখল আর মাথাটা ঊপরে ঘষে ঘষে ওটাতে লাগল তার পর আমার নাভীতে চুমু খেয়ে নিজের নাকটা আমার জাঙ্গিয়ার ভেতরে ঢুকিয়ে দিল. নাকটা ঢুকিয়ে শ্রেয়া একটু থামল আর আমার মনে হলো যে আমার বাঁড়ার ঊপরে যে শেভ করার সময় আফ্টর শেভ পরে গিয়ে ছিল তার গন্ধও শুঁকতে লাগল.
আমি মাথাটা একটু তুলে দেখতে লাগলাম আর দেখলাম যে শ্রেয়ার খানিক পরে তার জীভটা বেড় করে আমার বাঁড়ার মুন্ডীটা আস্তে আস্তে চাটা শুরু করে দিল. আমি শ্রেয়ার মাথাটা আমার বাড়ার ঊপরে একটু জোরে চেপে ধরলাম. শ্রেয়া আস্তে আস্তে তার মুখটা খুলে হাঁ করে আমার বাঁড়ার মুন্ডীটা একসঙ্গে পুরোটা মুখে পুরে নিল আর নিজের মুখটা বন্ধ করে নিল. আমার মুখ থেকে একবার ইসসসসসসসসসসশ বেরিয়ে পড়লো. শ্রেয়া আমার বাড়ার মুন্ডীটা মুখে নিয়ে তার ঊপরে লেগে থাকা মদন রস গুলো আস্তে আস্তে চুষে চুষে খেয়ে নিল.
শ্রেয়া যখন আমার বাঁড়াটা মুখে নিয়ে চোষা শুরু করে দিল আমি তখন আমার আন্ডারওয়ারটা খুলে ফেলে দিলাম আর আমার বাঁড়াটা পুরো পুরি শ্রেয়ার সামনে বেড় করে দিলাম. শ্রেয়া আমার খাড়া হয়ে থাকা বাঁড়াটা পুরো দেখে একটু ভয়ে ভয়ে আমার দিকে তাকআলো. আমি শ্রেয়াকে বললাম, “কিহলো ভয়ে ভয়ে তাকাচ্ছ কেন? এটা তোমার জন্য সুন্দর একটা ললিপপ, ঠিক কি না?” শ্রেয়া কিছু বলল না আর চুপ করে থাকল.
আমি আবার শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “তোমার ভয় করছে কী? তোমার কি আমার বাঁড়াটা পছন্দ হয় নি?”
তখন শ্রেয়া আস্তে করে আমাকে বলল , “না……মানে……তোমার বাঁড়াটা আমার বরের বাঁড়াটা থেকে অনেক লম্বা আর অনেক মোটা. তোমার বাঁড়াটা আমার গুদে ঢুকলে আমার গুদটা আজ ফেটে যাবে আর তাই আমি ভয়ে পাচ্ছি.” আমি আস্তে করে শ্রেয়াকে চুমু খেয়ে বললাম, “কোন ভয়ে নেই, আমি আস্তে করে বাঁড়াটা তোমার গুদের ভেতরে ঢোকাবো. তুমি দেখবে তোমার কোন কস্ট হবে না, উল্টে খুব মজা পাবে. সব মেয়েছেলেরা লম্বা আর মোটা ল্যাওড়া দিয়ে তাদের গুদ মারাতে চাই আর তুই আমার বাঁড়াটা দেখে ভয়ে পাচ্ছ?” এতটা বলে আমি শ্রেয়ার মাথাটা হাত দিয়ে চেপে ধরে আস্তে আস্তে আমার বাঁড়া দিয়ে শ্রেয়ার মুখের ভেতরে খোঁচা মারতে লাগলাম.
শ্রেয়া আস্তে আস্তে বাঁড়ার মুন্ডীটা চাটা শুরু করে দিল. শ্রেয়া প্রথমে উল্টো পাল্টা ভাবে চাটছিল, কিন্তু খানিক পরে ঠিক এক জন প্রোফেশানাল চুসনেওয়ালির মতন আমার বাঁড়াটা চুসতে লাগল. আমি শ্রেয়াকে জিজ্ঞেস করলাম, “তোমার বরের বাঁড়াটা আমার বাঁড়ার থেকে ছোট না পাতলা?” শ্রেয়া আমার বাঁড়াটা মুখ থেকে বেড় করে নিয়ে আমাকে বলল , “ধুর.” আমি আবার জিজ্ঞেস করলাম, “মানে?” শ্রেয়া তখন আমাকে বলল , “আমার বরের বাঁড়াটা তোমার বাঁড়া থেকে বেশ ছোট আর খুব পাতলা. যখন আমার বরের বাঁড়াটা যখন আমার গুদে ঢোকে তখন আমার কোন কস্ট হয় না. আর এখন তোমার বাঁড়াটা দেখে মনে হচ্ছে যে এতো লম্বা আর এতো মোটা বাঁড়াটা আমার গুদে ঢুকলে আমার গুদের কি অবস্থা হবে?” এই বলে শ্রেয়া আমার বাঁড়াটা আবার মুখে ঢুকিয়ে নিয়ে চবর চবর করে চুসতে লাগল. শ্রেয়া আমার বাঁড়া তার মুখে নিয়ে চার দিকে ঘোরাছিল, বার বার মুখ থেকে বড় করছিল আর মুখে ঢোকাছিল, মুন্ডীর ঊপরে নিজের জীভটা ঘোরাছিল. শ্রেয়া আমার কোমরটা ধরে নিজের মুখটা আমার বাড়ার ঊপরে আরও খানিকটা নামিয়ে দিল. খানিক পরে আমার বাল কামানো বিচী দুটো ধরে ওগুলোতে হাত বোলাতে বোলাতে একটা একটা করে বিচী দুটো চাটলো আর তার পর বিচীটাকে মুখে ভরে চুসতে লাগল.
খানিক পরে আমি আমার বাঁড়াটা শ্রেয়ার মুখ থেকে টেনে বেড় করে নিয়ে দাঁড়িয়ে পড়লাম আর আমার খাড়া বাড়ার ঊপরে শ্রেয়াকে টেনে নিলাম. শ্রেয়ার গুদের ঊপর আমার খাড়া বাড়ার মুন্ডীটা ছুঁতে না ছুঁতেই শ্রেয়া তার কোমর ঘোরাতে লাগল আর গুদের বেদীটা আমার বাড়ার ঊপরে রগ্রাতে লাগল আর তার মুখতে আহ ওহ উফফফফফফফফফফ আওয়াজ বেরোতে লাগল.
তুমি আমাকে দিয়ে গুদ চোদাতে চাও? আমি শ্রেয়াকে খেপাবার জন্য জিজ্ঞেস করলাম. শ্রেয়া চুপ করে থাকল.
আমি একটু পেছনে সরে গেলাম আর শ্রেয়া আমাকে আস্তে করে বলল , “আমাকে নাও.”
একটু জোরে বলো” আমি আবার বললাম.
আমাকে চোদো”
আবার বলো, আরও জোরে বলো”
আমাকে নাও.”
কেমন করে নেবো?”
শ্রেয়া আর নিজেকে রুখতে পারল না আর জোরে বলল , “আমাকে নাও, আমার ভেতরে ভরে দাও তোমার টা…. ঢুকিয়ে দাও…….তোমার যনতরের মজা আমাকে দাও ভালো করে….প্লীজ…..আমাকে নিয়ে নাও.” শ্রেয়া হাত বাড়িয়ে আমার বাঁড়াটা ধরতে চাইল আর আমি বুঝলাম যে শ্রেয়া আর নিজেকে রুখতে পারছে না. আমি শ্রেয়ার হাতটা সরিয়ে দিয়ে শ্রেয়াকে আমার সঙ্গে জোরে চেপে ধরলাম, তার মাই দুটো আমার বুকের সঙ্গে চেপটে গেল. শ্রেয়া তার হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরল আর নিজের গুদটা আমার বাড়ার ঊপরে চেপে ধরলো. তার গুদটাকে আরও গরম করার জন্য আমি বাঁড়াটা দিয়ে তার গুদের বেদির চার ধারে ঘষে দিলাম আর তার পর বাঁড়াটা কোঁটের ঊপরে ঘসতে লাগলাম. শ্রেয়া পাছা ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়া তার গুদের ভেতরে নেবার চেস্টা করতে লাগল.
আমি শ্রেয়ার একটা পা তুলে আমার কোমরের ঊপরে রাখলাম আরেটাকে এক হাতে কোমরটা জড়িয়ে ধরে সোজা করে রাখলাম. শ্রেয়া তার ওঠানো পাটা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরলো আর আমাকে দু হাতে ধরে সোজা হয়ে থাকল. আমি এইবার আমার একটা হাতে আমার বাঁড়াটা ধরে শ্রেয়ার রসে ভেজা চপচপে গুদের মুখে লাগিয়ে আস্তে করে বাড়ার মুন্ডীটা গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম. শ্রেয়া আস্তে হিসিয়ে উঠল আর বলল , “লাগছএএএ, বেড় করে নাও. আমার গুদটা ফেটে জাবে.”
শ্রেয়ার গুদটা বেশ টাইট ছিল আর তাতে আমার বাঁড়াটা ঢোকাতে বেশ মজা লাগছিল. শ্রেয়া আমাকে লাগছে লাগছে বলল বটে, তবে নিজের গুদ থেকে আমার বাঁড়াটা বেড় করবার জন্য নিজেকে সরাল না. বরঞ্চ, শ্রেয়া এক হাত আমার কোমরে রেখে একটা হাত দিয়ে আমার কাঁধ ধরে স্থির হয়ে দাঁড়ালো. আমি আস্তে আস্তে আমার বাঁড়াটা শ্রেয়ার গুদের ভেতরে ঢোকাতে লাগলাম আর তার গুদের বাইরের কার ঠোঁট দুটো আমার বাঁড়াটা চেপে চেপে ধরতে লাগল. গুদের ভেতরটা রসে এতো বেশি পেছল হয়ে ছিল যে আমার বাঁড়া আপনা আপনি গুদের ভেতরে ঢুকে যেতে লাগল. ঘরের মাঝখানে পাটা উঁচু করে দাঁড়িয়ে থাকা শ্রেয়ার উলঙ্গ পাছাতে হাত বোলাতে বোলাতে আমি শ্রেয়াকে আস্তে আস্তে চুদতে লাগলাম.
শ্রেয়া এখনো আস্তে আস্তে আমাকে বলছিল, “আহ, আস্তে আস্তে চোদো. আমার গুদটা ফাটিয়ে দিও না, প্লীজজজ.” তবে শ্রেয়া আনন্দ আর সুখের চোটে নিজের মাথাটা পিছন দিকে হেলিয়ে চোখটা বন্ধ করে আমার চোদা খেতে লাগল. আমি আস্তে আমার বাঁড়া গুদ থেকে করে নিয়ে এক ঝটকা মেরে শ্রেয়ার গুদের ভেতরে আমার বাঁড়াটা ঢোকাতে লাগলাম আর সঙ্গে সঙ্গে শ্রেয়া, “উফফফফফফফফফফফফফফফফফ ইস” করে উঠলো. আমি নীচের দিকে তাকিয়ে দেখলাম যে শ্রেয়ার গুদের গোলাপী রংএর ঠোঁট দুটো আমার বাঁড়াটা টেনে বেড় করার সময় ল্যাওড়াটাকে চেপে চেপে ধরছে. বাঁড়াটা টেনে বেড় করার সময় আমার ল্যাওড়াটা শ্রেয়ার গুদের রসে ভিজে চক চক করছিল. আমার হালকা কালো রংএর বাঁড়াটা গুদের রসে ভিজে বেশ দেখছিল.
আমি শ্রেয়াকে আস্তে আস্তে চুদতে চুদতে বললাম, “দেখো, দেখো কেমন তোমার গুদের ঠোঁট দুটো আমার ল্যাওড়াটা চেপে চেপে ধরছে.” শ্রেয়া মাথাটা নীচু করে তার গুদের ভেতরে ঢুকতে থাকা আর বেরুনো ল্যাওড়াটা ভালো করে দেখলো আর ভিসন ভাবে লজ্জা পেয়ে গেল, আর আমাকে বলল , “তুমি তো মজা পাচ্ছ আর আমার তো গুদ ফেটে যাবার জোগার. প্লীজ় একটু আস্তে আস্তে চোদো না ? তুমি কি আজকে আমার গুদটা ফাটিয়ে দেবে?” আমি আস্তে করে শ্রেয়াকে বললাম, “চলো দেখা যাক আমি যখন জোরে জোরে ঠাপ মারব তখন কেমন করে তোমার গুদটা আমার ল্যাওড়াটা খায়” আর আমি আমার চোদার স্পীডটা বাড়িয়ে দিলাম.
চোদনের স্পীডটা বাড়তেই আমরা দুজনে দেখলাম যে আমার ল্যাওড়াটা তার গুদের ঊপরে আছড়ে আছড়ে পড়ছে আর শ্রেয়ার গুদের ঠোঁট দুটো হাঁ হয়ে বন্ধ হয়ে আমার বাঁড়াটা গিলে গিলে খাচ্ছে. আমি এই সীন দেখে আরও জোরে জোরে ঠাপ মারতে লাগলাম. আমার বাঁড়াটা ফুলে উঠে শ্রেয়ার গুদের ভেতরে নিজের জায়গা বানিয়ে ঘন ঘন ভেতরে যেতে লাগল আর শ্রেয়ার নরম আর রসে ভেজা গুদ থেকে পচ পচ করে আওয়াজ বেরতে লাগল. আমি শ্রেয়াকে চুদতে চুদতে জিজ্ঞেস করলাম, “কেমন লাগছে আমার চোদা খেতে? ভালো লাগছে তো আমার ল্যাওড়া দিয়ে গুদ মারতে?” শ্রেয়া আমার গলা জড়িয়ে ধরে আমাকে চুমু খেতে খেতে বলল , “ভালো মানে? ভিসন ভালো লাগছে. আমার তোমার বাঁড়াটা গুদে নিয়ে গুদ চোদাতে এতো ভালো লাগছে যে কিছু বলবার নয়. একে তো তোমার বাঁড়া এত মোটা এত লম্বা আর তার ঊপরে তোমার গুদ চোদার টেক্নীকটা এত ভালো, যে কিছু বুলবার নয়. যে কোনো মেয়ে বা মহিলা তোমার বাঁড়াটা একবার গুদে নেবে সে তার সারা জীবন তোমার চোদা ভুলতে পারবে না.”
শ্রেয়া দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার চোদা খাচ্ছিলো আর তার হাতের চুরির আওয়াজ, আমার বাঁড়াটা তার গুদে বেদির ঊপরে লেগে পক্ পোক করে আওয়াজ, শ্রেয়ার গুদ থেকে আমার বাঁড়া ঢোকার আর বেরুবার আওয়াজ আর শ্রেয়ার জোরে শ্বাঁস নেবার আওয়াজ ঘরের পরিবেশটাকে মধুর করে তুলতে লাগল. শ্রেয়া তার এক পায়ে দাঁড়িয়ে নিজের পাছাটা গোল গোল করে ঘোরাতে লাগল, কিন্তু আমার চোদার স্পীডের সঙ্গে খাপ না খাওতে পেরে থেমে গেল. খানিক পরে শ্রেয়া আমাকে বলল , “আমি আর পারছি না. আমার পা দুটো ধরে গেছে, আমাকে বিছানাতে নিয়ে গিয়ে আমার গুদটা ভালো করে চোদো.” কিন্তু আমি আমার চোদা থামালাম না.
আমি শ্রেয়ার নরম, মোলায়েম পাছা দুটো ধরে আমার ল্যাওড়াটা তার পেছল গুদের থেকে না বেড় করে আমি এক ঝটকাতে শ্রেয়াকে আমার পেটের ঊপরে তুলে নিলাম. শ্রেয়াকে আমার পেটের ঊপরে তুলে আমি তার পাছার নীচ থেকে আমার হাত দুটো সরিয়ে নিলাম আর শ্রেয়া তার দুটো পা দিয়ে আমার কোমরটা ভালো করে জড়িয়ে নিল আর দুটো হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরল. শ্রেয়া মাথাটা আমার মাথার ঊপরে ঝুংকিয়ে তার দুটো ডাবের মতন বড় বড় আর শক্ত শক্ত মাই দুটো আমার মুখের ঊপরে রেখে দিল আর তার খোলা চূল গুলো আমার পুরো মুখটাকে ঢেকে নিলো.
মুখের ঊপরে মাই দুটো আসতেই আমি আমার মুখটা খুলে একটা মাইয়ের বোঁটা আমার মুখে নিয়ে চুসতে লাগলাম আর নীচ থেকে আমার কোমর চালিয়ে চালিয়ে শ্রেয়ার গুদের ভেতরে আমার বাঁড়াটা দিয়ে জোরে জোরে খোঁচা মারতে লাগলাম. এমনি করে চুদতে চুদতে আমি শ্রেয়াকে কোলে নিয়ে ঘরের একটা দেওয়ালের কাছে গিয়ে শ্রেয়ার পীঠ তার সঙ্গে সিপোর্ট দিয়ে চুদতে লাগলাম আর শ্রেয়া আমার মুখে তার মাইয়ের বোঁটাটা দিয়ে চোখ বন্ধ করে আমার বাড়ার ঠাপ গুলো তার গুদে নিতে লাগল. আমার চোদা খেতে খেতে শ্রেয়া আস্তে আস্তে হিসিয়ে উঠল আর আমাকে চুমু খেতে লাগল.
আমার ঠাপ গুলো এইবারে আরও জোরে জোরে হতে লাগল আর শ্রেয়া আহ উফফফফফফফফফফফ ইসসসসসসসসসসস করতে লাগল আর তার গুদ থেকে পচাত্ পচত্ আওয়াজ বেরুতে লাগল. আমার জোরে জোরে ঠাপ মারাতে শ্রেয়ার শরীর ছেড়ে দিল আর শ্রেয়া আমার ঊপর থেকে প্রায় পরে যেতে লাগল আর তাই শ্রেয়া আমার ঊপরে আরও চেপে বসল আর তার জন্য আমার ল্যাওড়াটা শ্রেয়ার পেছল গুদের আরও গভীরে ঢুকে গেল. শ্রেয়া আহ ওহ করে উঠলো. আমার বাঁড়াটা আরও ভেতরে চলে যাওয়াতে আমি পাছাটা এইবারে জোরে জোরে ঘোরাতে লাগলাম আর শ্রেয়ার গুদের চার ধরে আমার বাঁড়া দিয়ে ঠাপ মারতে লাগলাম.
শ্রেয়া আমার জোরে জোরে ঠাপ খেতে খেতে জোরে জোরে হিশতে লাগল আর বলতে লাগল, “ওহ পানু, তুমি কত ভালো করে আমার গুদটা চুদছ, আমাকে এই ভাবে আমার বর কোনো দিনও চোদেনি. আমি আজকে তোমার চোদা খেয়ে বুঝতে পারছি যে গুদ চোদানোতে কত সুখ, কত আনদ. চোদো, চোদো আমাকে চোদো. তোমার চোদা খেতে আমার খুব ভালো লাগছে, শালা আমার বর আমার গুদের কোনো কদর দেয়নি আজ অব্দি.” শ্রেয়া তার দুটো পা দিয়ে আমাকে ভালো করে ধরে আমার ঠাপ খেতে খেতে আমাকে দু হাতে জড়িয়ে আমাকে চুমু খেতে খেতে তার গুদের জল খসিয়ে দিল.
আমি শ্রেয়াকে আমার কোল থেকে নামিয়ে দিয়ে আমার ল্যাওড়াটা তার গুদ থেকে বেড় করলাম না আর বেশ ভালো করে বুঝতে পারলাম যে যেমন করে গরুর দুধ দোয়ায়, সেই ভাবে শ্রেয়ার গুদটা আমার ল্যাওড়াটাকে চেপে চেপে তার ফেদা বেড় করার চেস্টা করছে. আমার ফেদা গুলো গুদের ভেতরে নেবার জন্য শ্রেয়া আর তার গুদ দুজনে মিলে খুব চেস্টা করল. শ্রেয়া তার পাছাটা রাতে রাতে আমত বাঁড়ার ঊপরে তার গুদটা ভালো করে ঘষে দিতে লাগল.
আমার বাঁড়া থেকে ফেদা বেরুবার আগে আমি আমার ল্যাওড়াটা শ্রেয়ার গুদের ভেতর থেকে টেনে বেড় করে নিলাম আর বাঁড়াটা প্লপ আওয়াজ করে গুদ থেকে বেরিয়ে এলো. আমি তখন বাঁড়া তার নীচের দিকে শক্ত চেপে ধরলাম যাতে ফেদা না বেরিয়ে আসে. আমি কোনো রকমে ফেদা বেরুবার আগে রুখে নিলাম.
শ্রেয়া তখনো চোদন সুখে মাতোয়ারা হয়ে সারা গা নাড়াছিল আর থেকে থেকে জীভ বেড় করে নিজের ঠোঁট দুটো চাটছিল. আমি আমার মুখটা শ্রেয়ার গুদের ঊপরে লাগিয়ে দিয়ে তার কোঁটের ঊপরে আমার গীভটা রগ্রাতে লাগলাম আর সঙ্গে শ্রেয়ার গুদ থেকে ভলকে ভলকে গুদের রস বেরিয়ে আমার মুখ, গাল, শ্রেয়ার গুদের বেদী আর তার উড়ু ভাসিয়ে দিল. আমি দাঁড়িয়ে পড়লাম আর এক হাতে তার একটা মাই চটকাতে লাগলাম আর অন্য হাতে তার পাছার একটা দাবনা ধরে মোছরাতে লাগলাম আর তার মুখে চুমু খেলাম.
শ্রেয়াও আমাকে চুমু খেল আর আমার মুখ থেকে নিজের গুদের রসের স্বাদ নিতে লাগল. আমার বাঁড়াটা আবার খাড়া হয়ে গেল আর আবার শ্রেয়ার গুদে ঢোকার জন্য মাথা খুঁরটে লাগল. হঠাত শ্রেয়ার সেল ফোন, যেটা তার স্কার্টের পকেটে ছিল বেজে উঠল. আমি শ্রেয়া কে দু হাতে জড়িয়ে ধরে তাকে ফোনটা নিতে বাধা দিতে লাগলাম. ফোনটা খানিক খন বাজার পর থেমে গেল, কিন্তু এক মিনিট পরে আবার বাজতে লাগল. ফোনের রিংগের প্যাটার্নটা এইবার একটু অন্য ছিল.
শ্রেয়া আমার সঙ্গে ধস্তা ধস্তী করে নিজেকে ছাড়িয়ে নিয়ে বিছানার ঊপরে ঝুঁকে তাড়াতাড়ি তার স্কার্টের পকেটে হাত দিল. আমি সঙ্গে সঙ্গে শ্রেয়ার পেছনে গিয়ে তার কোমরটা ধরে নিলাম আর কোমরটা শক্ত করে ধরে আমার খাড়া বাঁড়াটা তার খোলা গুদের ভেতরে পেছন থেকে ভরে দিলাম. শ্রেয়া ঊফফফ্ফফফ করে উঠলো আর চুপ করে থাকল. আমি হাতটা দিয়ে শ্রেয়ার পিছন দিকে বেরিয়ে থাকা দুটো পাছার দাবনা ধরে চটকাতে লাগলাম আর শ্রেয়া তার স্কার্টের পকেট থেকে সেল ফোনটা টেনে হিঁচরে বেড় করে নিল.
আমি ঘরের ভেতরে দিনের আলোতে শ্রেয়ার পোঁদের ফুটোটা আর খাড়া বাড়ার ঊপরে চেপে বসা তার গুদের ঠোঁট দুটো দেখতে দেখতে আমি তার পাছার ঊপরে আসতে চর মারলাম.
হ্যালো.”
হ্যাঁ সোনা, বলো”
আমি টয়লেটে ছিলাম, তুমি কোথা থেকে ফোন করছ?”
আমি শ্রেয়ার কোমরটা শক্ত করে ধরে আস্তে আস্তে শ্রেয়ার গুদে ভেতরে আমার বাঁড়াটা দিয়ে ঠাপ মারতে লাগলাম আর আরও শ্রেয়ার ঊপরে ঝুঁকে তার কানের লতির পিছনে জীভটা দিয়ে চাটা শুরু করে দিলাম.
মা, ঘুম থেকে উঠে তোমাকে খাবার করে দিয়েছেন?”
না, ও এখন বাইরে গেছে.”
আমি এখন একটু রেস্ট করছিলাম, কারণ কাল রাতে বাসেতে ভালো ঘুম হয়নি.”
আমরা তিন তলার একটা ফ্ল্যাটে আছি.”
সবাই নীচে খাবার খেতে গেছে.”
তুমি তার সঙ্গে কি কথা বলতে চাও?”
না, একটু দাঁড়াও, আমি দেখছি যে ও ফিরে এসেছে কিনা?”
আমি আমার মুখ থেকে খানিকটা থুতু বড় করে শ্রেয়ার পীঠে ঊপরে দিয়ে তার পীতটা চট্ ছিলাম আর তার কোমরটা ভালো করে ধরে তার গুদের ভেতরে আমার পাছাটা খেলিয়ে খেলিয়ে একটু জোরে জোরে ঠাপ মারছিলাম. শ্রেয়া তার বরের সঙ্গে কথা বলে চলছিল. শ্রেয়ার তার বরের সঙ্গে কথা বলতে বলতে আমার ল্যাওড়াটাকে তার গুদ দিয়ে কামড়াচ্ছিল. আমি আস্তে আস্তে আমার চোদার স্পীড বাড়াতে লাগলাম.
না, দাড়াও” শ্রেয়া বলল.
শ্রেয়া আমার দিকে একটু ঘুরে তাকলো, কিন্তু আমি আমার চোদা বন্ধও করলাম না.
না, আমি সিড়ী দিয়ে তাড়াতাড়ি নীচে দেখতে গিয়েছিলাম যে রুপসা ফিরে এসেছে কি না.” শ্রেয়া হাঁপাতে হাঁপাতে বলতে থাকল আর আমি আমার হাতটা নীচে দিকে নামিয়ে তার দুটো ঝুলতে থাকা মাই নিজের হাতে নিয়ে টিপতে লাগলাম.
আমার ঠাপের সঙ্গে সঙ্গে শ্রেয়ার খোলা নরম, মোলায়েম পাছার ঊপরে আমার কোমরটা লাগাতে একটা ভালো রকমের থপ থপ আওয়াজ বেরুচ্ছিল. আমার জোরে জোরে ঠাপ মারার জন্য শ্রেয়া হাঁফাচ্ছিল আর ঠিক করে কথা বলতে পারছিল না আর তার কথা ভেঙ্গে ভেঙ্গে যাচ্ছিল. “হে ভগবান….., আমি……হা.. ফ্ল্যাটের,,,,, দরজা……তা…..খোলা রেক……হে……এসেছি…….,আমি……এখন…….গিয়ে…..ফ্ল্যাটের………দরজা…..টা…….বন্ধ……করতে……যাচ্ছি.” “তুমি…….তার…….সঙ্গে…….পরে…….কথা…….ব শ্রেয়া আমার ঠাপের সঙ্গে সঙ্গে দুলছিল, হাঁফাছিল আর বরের সঙ্গে কথা বলছিল. “আমাকৃ……এখন……আবার…….নীচে……যেতে……হবে……হ্যাঁ……..”
আমি আমার কোমরটা ঘুরয়ে ঘুরিয়ে আমার ল্যাওড়াটা শ্রেয়ার রসে ভরতী আর পীচল গুদের চার ধরে থেকে ভেতরে করতে লাগলাম আর হাত দিয়ে তার মাই আর মাইয়ের বোঁটা গুলোকে ভালো করে টিপতে থাকলাম.
হাআন…..?” নাআআ……” আমি…….ঠিক আছি……” তোমাকে কোনো……..চিন্তা…….করতে…… হবে নাআআ” “হাআআআন…….” “নাআআ…….আমি ……কোনো…….উল্টো……পাল্টা…….খরচা……..করব……নাআআআ……” ঠিক……আছি?’ আছাঅ……” হাআআন……’ “ওক…….’ “ওক…….” “হাআআআন…….আমি পারুলু……কে…….বলে…….দেবো…….যে….তোমার…সঙ্গে…কথা…বলতে…” “আঃআআহ” “আমার…..পা……টা……দরজা……তে…..লেগে…..গেল.” “উফফফফফ?” “ইইসসসসসসসসস.. নাআ……নাআঅ….আমি…..ঠিক……আছি…..” “ঠিক…..আছে…..” “ব্যআআহ”
শ্রেয়া ফোনটা কেটে দিল আর বিছানার ঊপরে উপুর হয়ে মুখটা বলিসে গুঁজে শুয়ে পড়লো. আমি আমার চোদার স্পীড আবার বাড়িয়ে দিলাম আর সঙ্গে সঙ্গে শ্রেয়া একবার জোরে ওহ উফফফফফফফফফফফফফফফফ বলে আবার গুদের জলটা খসিয়ে দিল. আমি তাড়াতাড়ি শ্রেয়ার কাছ থেকে সরে গিয়ে আমার বাঁড়াটা শ্রেয়ার প্যান্টি দিয়ে পুঁচলাম আর আমার শার্টের পকেট থেকে ডটেড কনডমের প্যাকেটটা বেড় করে একটা কনডম আমার বাঁড়ার ঊপরে চড়িয়ে নিলাম আর আবার শ্রেয়ার কাছে গিয়ে কনডম পড়া বাঁড়াটাকে গুদে ঢুকিয়ে আবার শ্রেয়ার গুদটা চুদতে লাগলাম.
শ্রেয়া আমার দিকে পেছন ফিরে দেখতে লাগল, কারণ আমি যে এখন ডটেড কনডমটা পরে ছিলাম তাতে তার গুদে একটা অন্য রকমের সুখের অনুভব হচ্ছিল. শ্রেয়ার গুদের মাংস পেশী গুলো থেকে থেকে আমার ল্যাওড়াটাকে ভালো করে চেপে চেপে ধরছিল.
শ্রেয়া আমার চোদা এতক্ষন ধরে খেতে খেতে এতো গরম হয়ে গিয়েছিল যে শ্রেয়া বারে বারে তার পাছা দুটো আমার দিকে ঠেলছিল আর সঙ্গে সঙ্গে আমার বাঁড়াটা গুদের আরও গভীরে ঢুকে যাচ্ছিল. খানিক খন এইভাবে চোদার পর আমি শ্রেয়ার মুখটা আমার দিকে ঘুরিয়ে নিলাম আর আমি যত জোরে শ্রেয়াকে ঠাপাছিলাম শ্রেয়া তত জোরে তার কোমরটা নাড়িয়ে নাড়িয়ে আমার ল্যাওড়াটা গুদে নিচ্ছিল আর তার সারা গাটা বেশ কাঁপছিল. আমার ফেদা ঢালবার সময় এসে গিয়েছিল. আমি বুঝতে পারছিলাম যে আমার বিচী গুলোতে টান পড়ছে আর যে কোনো সময় আমার ফেদা বেরিয়ে যাবে.
আমি তাড়াতাড়ি আমার বাঁড়াটা শ্রেয়ার গুদ থেকে বেড় করে নিলাম. শ্রেয়া ঘুরে আমার দিকে তাকালো আর আমি আমার বাঁড়া থেকে কনডমটা টেনে খুলে নিয়ে শ্রেয়া কে আমার দিকে ঘুরিয়ে নিলাম আর আমার খাড়া বাঁড়াটা শ্রেয়ার মুখের ভেতরে গুঁজে দিলাম আর শ্রেয়ার মাথাটা পিছন থেকে ধরে থাকলাম. আমার বাঁড়াটা শ্রেয়ার মুখে ঢোকার সঙ্গে সঙ্গে শ্রেয়ার পুরো শরীরটা শক্ত হয়ে গেল, কিন্তু আমি তার মাথার পিছনে হাত রাখাতে তার কিছু করার ছিল না আর শ্রেয়া চুপ চাপ আমার বাড়ার মুন্ডীটা চুসতে লাগল.
শ্রেয়া তার ঠোঁট দুটো গোল গোল কেরে আমার বাঁড়াটা মুখ থেকে বেড় করতে লাগল আর আবার মুখের ভেতরে করতে লাগল. আমি আর নিজেকে রুখতে পারলাম না আর আমার বাঁড়াটা শ্রেয়ার মুখ থেকে বেড় করে নিতে না নিতেই আমার বিচী দুটো একসঙ্গে তাদের মাল গুলো ভলকে ভলকে বের করতে লাগল আর আমার ফেদা গুলো শ্রেয়ার মুখের ঊপরে, চোখের ঊপরে, নাকের ঊপরে, শ্রেয়ার মাই দুটো ঊপরে পড়তে লাগল. শ্রেয়া আমার ল্যাওড়া থেকে এত ফেদা তার চোখে, নাকে, মুখে আর মাইতে পড়তে দেখে হাঁ হয়ে গেল আর তার পর কি জানি কি ভেবে আমার ল্যাওড়াটা ছোট করে হাতে নিয়ে বাঁড়ার মুন্ডীটা আবার থেকে মুখে ভরে নিল আর ল্যাওড়াটার ঊপরে হাঁ করে মাথাটা ঊপর নীচ করতে লাগল. আমার ল্যাওড়াটা খানিক পরে আস্তে আস্তে নেতিয়ে পড়ল. আমি শ্রেয়াকে রুখে দিলাম আর তার বগলে নীচে হাত দিয়ে শ্রেয়াকে উঠিয়ে দাড় করিয়ে দিলাম.
যখন শ্রেয়া দাঁড়িয়ে পড়ল, আমি তখন শ্রেয়াকে আবার চুমু খেতে লাগলাম. শ্রেয়া চুমু খেতে খেতে আমি তার ঠোঁট থেকে আমার ফেদা গুলো চটতে লাগলাম আর হাতটা নামিয়ে তার জল খসানো গুদে হাত বোলাতে লাগলাম. আমি হাত দিয়ে আমার ফেদা গুলো তার মাইয়ের ঊপরে ঘসতে লাগলাম. আমার এতক্ষন চোদাচুদির পর একেবারে ক্লান্ত হয়ে দাঁড়িয়ে ছিলাম আর আমাদের পুরো শরীর ঘামে ভিজে গিয়েছিল. আমরা এক দুজনকে চুমু খাচ্ছিলাম, মাই টিপছিলাম আস্তে আস্তে. শ্রেয়ার মুখে একটা আলদা লাল আভা দেখা যাচ্ছিল. খানিক পরে শ্রেয়া আমাকে জিজ্ঞেস করল, “আমি যখন ফোনে আমার বরের সঙ্গে কথা বলছিলাম, তখন তুমি একটু থামতে পারতে না?” আমি আস্তে করে বললাম, “তখন চোদাটা থামালে চোদাচুদির ইমেজটা নস্ট হয়ে যেত.”
শ্রেয়া চুপচাপ গিয়ে একটা বিছানাতে মাথার পিছনে হাত রেখে শুয়ে পড়লো. এইসময় শ্রেয়ার মুখে একটা আলদা আভা ছিল আর তার মুখ দেখে মনে হচ্ছিল যে আজ শ্রেয়া তার গুদ চুদিয়ে খুব খুশী. আমিও গিয়ে শ্রেয়ার পাশে শুয়ে পড়লাম আর আমার একটা উড়ু নিয়ে গিয়ে শ্রেয়ার খোলা উরুর ঊপরে রেখে আস্তে আস্তে ঘোষতে লাগলাম. শ্রেয়া আমাকে বলল , “তুমি আজ আমাকে একটা পাগলের মতন চুদেছো.” আমি বললাম, “হ্যাঁ, আমি তোমার আরও দাও আরও দাও শুনে তোমাকে আমার সব কিছু দেওয়ার জন্য তোমাকে আমার গায়ের যত শক্তি ছিল তাই দিয়ে চুদেছি.”
শ্রেয়া আমার কথা শুনে খিল খিল করে হাঁসতে লাগল. আমি আস্তে করে শ্রেয়ার ঠোঁটে চুমু খেতে লাগলাম, তার জীভ নিয়ে খেলা করলাম আর তার একটা মাই আর তার বোঁটা নিয়ে টিপতে লাগলাম. আস্তে আস্তে আমি আমার হাতটা নীচে নিয়ে গিয়ে শ্রেয়ার পেটের ঊপরে হাত বলা লাম, তার পর হাতটা রো নীচে করে শ্রেয়ার গুদের ঊপরে নিয়ে গিয়ে গুদে হাত বলতে লাগলাম. শ্রেয়া আমাকে জড়িয়ে ধরে চোখটা বন্ধ করে নিল.
আমরা আস্তে আস্তে আবার গরম হয়ে চোদা চুদি করবার জন্য তৈরী হতে লাগলাম আর তখুনি আমাদের কানে এলো যে কেউ বলছে,” বাহ বাহ তোমরা দুজনে এইখানে একলা একলা চোদা চুদি করছ?”
আমরা তাড়াতাড়ি একে অপরকে ছেড়ে দিয়ে মাথা ঘুরিয়ে দেখলাম যে দরজার কাছে রুপসা তার দুটো পাছার ঊপরে দুটো হাত রেখে দাঁড়িয়ে আছে আর আমাদের উলঙ্গ শরীর গুলো দেখছে. আমাদের কাছে আমাদের ছাড়া কাপড় গুলো ছিল না বলে আমরা আমাদের উলঙ্গ শরীর গুলো ঢাকতে পারলাম না আর কি করব ভেবে ভেবে চুপ করে থাকলাম. রুপসা রাগের চোটে তার মুখটা লাল করে শ্রেয়ার দিকে তাকলো আর বলল , “শ্রেয়া, তুমি……..?
তোমার কোনো লজ্জা সরম বলে কিছু নেই না কি? তুমি কেমন করে এই সব কাজ করতে পারলে? তুমি তো একটা বিবাহিতা মহিলা, তুমি কেমন করে এই কাজ করলে?” রুপসা আমার দিকে তাকিয়ে আমাকে বলল , “আর তুমি, পানু দা? আমি ভেবে ছিলাম যে তুমি একটা বেশ ভালো লোক? তুমি আগে কিন্তু বেশ ভালো লোক ছিলে. আর আজ আমি কি দেখছি???? তোমার হয়তো বিয়ে হয়নি বলে তুমি যার তার সঙ্গে এই সব করবে? কেনো পানু দা, কেন?”
এতখনে শ্রেয়া নিজের প্রথমের ভয়টা কাটিয়ে উঠেছে আর তাই শ্রেয়া রুপসাকে বলল , “আরে রুপসা থামো তো. আমি এখুনি আজ অব্দি আমার জীবনের সব থেকে ভালো আর সব থেকে সুন্দর সেক্স এনজ্য় করেছি. এই রকমের সেক্স আমাকে আমার স্বামী কোন দিন দিতে পারেনি. পানু সতী সত্যি খুব ভালো করে আমাকে চুদেছে, তার চোদবার স্টাইলের কোনো তুলনা হয় না. আর পানুকে তুমি সকাল বেলা থেকে তাঁতিয়েছ, সেটাও আমি নিজের চোখে দেখেছি.”

Like Reply
#4
এইবারে রুপসা চুপ করে গেল আর হাঁ করে শ্রেয়ার দিকে তাকাতে লাগল. রুপসা চোখ দুটো বড় বড় করে জিজ্ঞেস করল, “তোমার গুদ চোদার জন্য আমি কেমন করে দায়ী হতে পারি?” শ্রেয়া মুখ ঝামটা দিয়ে বলল , “তুমি সকাল বেলা কফী খাবার সময় আর বাসেতে পানুকে তাঁতিয়ে মজা করনি? তুমি কি ভাব আমি তোমরা দুজনে কি কি করছিলে তা দেখিনি? আর তা ছাড়া তোমার প্রব্লেমটা কোথায়?
এখন যদি আমি ঘরে না থাকতাম আর তুমি আর পানু ঘরে একলা থাকতে তাহলে কি তোমরা দুজনে মজা লূটতে না? তোমরা দুজনে চোদা চুদি করতে না?” এতো গুলো কথা বলার পর শ্রেয়া চুপ করে গেল আর আমরা বিছানা থেকে উঠে পড়লাম.
তার পর হঠাৎ শ্রেয়া আমার আধ খাড়া বাঁড়াটা ধরে খেঁচতে লাগল আর আমার বাঁড়া খানিক খনের ভেতরে খাড়া হয়ে গেল. আমার একটা হাত আপনা আপনি শ্রেয়ার একটা মাইয়ের ঊপরে চলে গেল আর অন্য হাতটা শ্রেয়ার গুদের ঊপরে চলে গেল.
শ্রেয়া তার পর আমার বাঁড়াটা নাড়তে নাড়তে রুপসাকে বলল , “দেখ, ভালো করে দেখ এটা কত বড় আর কত মোটা. তুমি কেমন করে জানবে যখন এই তাগরা বাঁড়াটা গুদের গভীরে ভেতরে ঢোকে আর ঠাপ মারে তখন কত সুখ হয়? তুমি কোনো দিন নিজের গুদটা মারাওনি তাই তুমি এর যে কত সুখ তা তুমি জানবে না.”
রুপসার দৃস্টিটা আস্তে আস্তে বদলে গেল. তার চোখ দুটো ছোট হয়ে এলো আর তার শ্বাঁস জোরে জোরে পড়তে লাগল. রুপসা কিছু বলার জন্য মুখটা খুলতেই শ্রেয়া আমার খাড়া হয়ে যাওয়া ল্যাওড়াটা নাড়তে নাড়তে আবার বলল , “পারু তুমি বড় হয়েছ, আমি যে সুখটা এখুনি নিলাম বা বর থেকে নেব, সেই সুখটা তুমিও নিতে পার. পানু আমাকে এই ঘরে মাঝখানে দাড় করিয়ে চুদেছে.
তার পর আমাকে কোলে তুলে নিজের বাঁড়ার ঊপরে বসিয়ে ঘুরতে ঘুরতে চুদেছে, আর আমি পানুর চোদন খুব ভালোবেসে খেয়েছি.” শ্রেয়া এটাটা বলে খানিক চূপ করে নিজের গলার স্বর শক্ত করে রুপসাকে বলল , “এইবার তুমি আমাদের ছেড়ে দাও, কারণ আমরা আরেক বার চোদাচুদি করার জন্য তৈরী হয়ে পরেছি. তোমার যদি আমাদের চোদাচুদি না ভালো লাগে তাহলে ওই বাইরের বাল্কনীতে দাঁড়িয়ে নীচের রাস্তা থেকে গাড়ি ঘোড়া দেখো আর না হয় আমাদের সঙ্গে মিলিত হও আর নিজের গুদটা পানুর এই লম্বা আর মোটা ল্যাওড়া দিয়ে চুদিয়ে নাও.”
এতোটা বলে শ্রেয়া আমার দিকে ঘুরে নিজের উড়ু আমার উরুর সঙ্গে ঘোষতে লাগল আর জীভটা বেড় করে আমার মুখের দিকে নিয়ে এলো.
শ্রেয়ার কথা বার্তা শুনে রুপসা কি করবে বুঝতে পারছিল না. রুপসা তার চোখটা গোল গোল করে শ্রেয়ার নিজের গুদ চোদানোর ডীটেল্ড বর্ণনা শুনে রুপসা নিজেও গরম হয়ে গিয়েছিল আর এখন শ্রেয়া যে উলঙ্গ অবস্থাতে থেকে রুপসাকে দেখিয়ে দেখিয়ে আমার উড়ুতে নিজের উড়ুটা ঘসছিল আর আমাকে চুমু খাছিল দেখে রুপসার অবস্থাটা খারাপ হতে লাগল. রুপসা ধীরে ধীরে নরম হয়ে গেল আর আমাদের উলঙ্গ অবস্থাতে কার্যকালাপ দেখতে লাগল.
আমি বুঝতে পারছিলাম যে রুপসার আমার খাড়া বাঁড়াটা দেখতে ভালো লাগছিল আর বাঁড়াটা নিয়ে যে পুরো পুরি উলঙ্গ হয়ে শ্রেয়া খেলা করছিল দেখরে দেখতে রুপসা নিজেও গরম হচ্ছিল. আমি রুপসার চোখে মুখে এক রকমের হিংসার ভাব দেখতে পেলাম যে শ্রেয়া উলঙ্গ হয়ে আমার বাঁড়াটা নিয়ে তার সামনে তাকে দেখিয়ে দেখিযে খেলা করছে. রুপসার গাল আর কান দুটো আস্তে আস্তে লাল হয়ে পড়লো, শ্বাঁস জোরে জোরে নিতে লাগল আর তার হাতের আঙ্গুল গুলো খুলতে আর বন্ধ হতে লাগল.
আমি শ্রেয়াকে জড়িয়ে ধরে তার দু মাই দুহাতে নিয়ে পকাত পকাত করে রুপসাকে দেখিয়ে দেখিয়ে টিপতে লাগলাম আর শ্রেয়া সুখের চোটে আহ ওহ উফফফফফফফফফ করতে থাকল আর নিজের হাত পা ছুড়তে থাকল.
রুপসার সামনে উলঙ্গ শ্রেয়াকে নিয়ে খেলা করতে আমার খুব ভালো লাগছিল আর শ্রেয়া থেকে থেকে রুপসাকে আমার বাল কামানো বাঁড়ার লাল লাল মুন্ডীটা খুলে খুলে দেখাছিল. রুপসা এই সীন দেখতে দেখতে বেশ গরম হয়ে পড়লো আর তার একটা হাত আপনা আপনি তার দু পায়ের মাঝ খানে চলে গেল আর নিজের গুদটাকে স্কারটের ঊপর দিয়ে আস্তে আস্তে হাত বোলাতে লাগল. গুদের ঊপরে হাত বোলাতে বোলাতে রুপসার স্কার্টটা একটু একটু করে ঊপরে উঠতে লাগল আর দুটো পা আস্তে আস্তে খুলে যেতে লাগল.
আমি বুঝতে পারছিলাম যে এইবার আমাকে কিছু করতে হবে. আমি এক হাতে শ্রেয়ার ডাবকা মাই টিপতে টিপতে আমার অন্য হাতটা রুপসার দিকে বাড়িয়ে দিলাম আর রুপসা কিছু না ভেবে আমার হাতটা ধরে নিল আর আমি আস্তে করে রুপসাকে আমাদের কাছে নীচে টেনে নিলাম. রুপসাকে আমাদের কাছে দেখে, শ্রেয়া বলল , “ছেড়ে দাও, রুপসাকে ছেড়ে দাও. আমি যখন তোমার থেকে আবার করে চোদা খেতে রাজি আছি তখন রুপসা কেন আমাদের মাঝে আনছ? রুপসা তার গুদ চোদাতে চাইনা, রুপসাকে ছেড়ে দাও.”
আমিও আস্তে করে রুপসার হাতটা ছেড়ে দিয়ে আর “হ্যাঁ” বলে শ্রেয়াকে জড়িয়ে ধরে রুপসার কাছ থেকে সরে এলাম. আমাদের এতো উপেক্ষা রুপসা আর সহ্য করতে না পেরে আমাদের দিকে এগিয়ে এসে শ্রেয়াকে আমার কাছ থেকে সরিয়ে দিল. তার পর আমাকে জোড় করে জড়িয়ে প্রায় চেঁচিয়ে বলে উঠলো, “হ্যাঁ, হাআন, হাআন আমাকে নিয়ে নাও আর তুমি শ্রেয়ার সঙ্গে যা যা করেছ আমার সঙ্গেও তাই করো. শ্রেয়া তোমার কাছ যা যা পেয়েছে, আমিওতা তোমার কাছ থেকে পেতে চাই. প্লীজ় আমার সঙ্গে আর খেলা কোরোনা, আমিও ভিসন ভাবে উত্তেজিত হয়ে পড়েছি আর আমারও চোদা খেতে হবে তামার কাছ থেকে. এই বার আমাকে নাও.
আমি জীবনে এতো কাছ থেকে এই রকমের বাঁড়া কোনো দেখিনি, এটা আমার চাই.” আমি রুপসাকে চুপ করার জন্য তাকে নিজের কাছে টেনে নিলাম আর তার দুটো ঠোঁটের ঊপরে আমার ঠোঁট দুটো রেখে দিয়ে রুপসাকে চুমু খেতে লাগলাম. রুপসা আমাকে জোরে আঁকরে ধরে আমার ঠোঁটের ঊপরে হুমরি খেয়ে পড়লো আর আমাকে এতো জোরে চুমু খেতে লাগল যে তার দাঁত আমার দাঁতের সঙ্গে ঘসা খেতে লাগল. রুপসা তার পর আমার মুখের ভেতরে তার জিভটা ঢুকিয়ে দিল আর আমি রুপসা জীভটা চুসতে লাগলাম. আমার রুপসার জীভটা চুসতে ভালো লাগছিল না কারণ শ্রেয়ার মতন রুপসা অত সেক্সী লাগছিল না রুপসা আমাকে চুমু খাচ্ছিল শ্রেয়াকে দেখবার জন্য.
শ্রেয়া এতখনে রুপসার সব কাজ দেখে একটু মুচকি হাঁসি হেঁসে আস্তে করে আমাদের কাছ থেকে সরে গিয়ে বিছানার এক কোণে গিয়ে বসে পড়লো আর আমাদেরকে বলল , “হ্যাঁ……এগিয়ে চল…..আর নিজেকে ….রুখীস …..না…… পানুর……. ল্যাওড়া……টা…. দিয়ে…..যতো…….পারিশ……মজা…….লূটে….নে….আআর……নিজের…..গুদ……টা…কে……ভালো……করে….চুদিয়ে……নে……”
আমি এইবার রুপসাকে ধরে বিছানাতে শুয়ে দিলাম আর কপাল থেকে চূল গুলো সরিয়ে দিয়ে তার মুখটা আমার দুহাতে করে ধরে তার চোখের ভেতরে তাকালাম আর আমার দু হাত দিয়ে ঘারে আর গলাতে হাত বুলাতে লাগলাম. তার দুটা পাকে ফাঁক করে ধরলাম. রুপসা প্রথম শকটা সামলিয়ে নিয়ে আস্তে আস্তে শান্ত হয়ে পরল. আমি আস্তে আস্তে আমার মুখটা রুপসার মুখের কাছে নিয়ে গিয়ে অপেক্ষা করতে লাগলাম. আমি আস্তে করে রুপসার কপালে আর নাকের ঊপরে চুমু খেলাম আর মুখটা সরিয়ে নিলাম.
রুপসা সঙ্গে সঙ্গে তার মুখটা এগিয়ে এসে আমার গালে আর আমার ঠোঁটে চুমু খেলো. রুপসা আমাকে দু হাতে জড়িয়ে ধরে আমাকে চুমু খেতে লাগল আর তার শ্বাঁসটা জোরে জোরে পড়তে লাগল. আমি রুপসার পুরো মুখে চুমু খেতে থাকলাম. আমি আস্তে আস্তে রুপসার ঠোঁট দুটো আমার মুখের ভেতরে নিয়ে চুসতে শুরু করে দিলাম. রুপসার আস্তে আস্তে গরম হতে থাকায় তার সারা মুখটা লাল হয়ে পড়লো. আমি রুপসাকে আরও জোরে জড়িয়ে নিলাম. আমি আস্তে আস্তে রুপসার মুখ চুমু খেতে খেতে তার মুখের ভেতরে আমার জীভটা ঢুকিয়ে দিলাম.
রুপসার জোরে জোরে শ্বাঁস নেবার সঙ্গে সঙ্গে তার মাই দুটো ঊপরে উঠতে লাগল আর নীচে হতে লাগল. রুপসা আস্তে আস্তে আমার জীভটা চুসতে লাগল. আমি রুপসাকে আস্তে করে শ্রেয়ার পাশে বিছানাতে শুয়ে দিলাম.
রুপসা আমার সঙ্গে এমন ভাবে চিপকে ছিল, তাতে আমি আজ সকালে রুপসার সঙ্গে বলা কথা বার্তাতে ডাউট করতে লাগলাম যে রুপসা সত্যি সতী এখধ কুমারী, মানে এখনো তার গুদের ফিতে কাটা হয়নি.
শ্রেয়া তার জায়গাতে বসে আমাদের দেখছিল আর মুচকি মুচকি হাঁসছিল. রুপসা আমাকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিল্ আর থেকে থেকেওহ আহ করছিল. রুপসার চুমু খাওয়াতে আমি আস্তে আস্তে গরম হয়ে গিয়েছিলাম. রুপসা একটা হাত আমার মাথার পিছনে রেখে আমার চূলে হাত বোলাতে লাগল আর আস্তে আস্তে আমার গালের ঊপরে হাতটা ঘোরাতে লাগল. রুপসা তার হাতে অনেক চুরী পড়েছিল আর চুরী গুলো রুপসার হাতের মুভমেন্টের সঙ্গে সঙ্গে ছনাক ছন করে বেজে চলেছিল.
আমার দুটো হাত রুপসার পীঠের ঊপরে ঘুরে বেড়ছিল. রুপসার শ্বাঁস বেশ জোরে চলছিল আর আমি লক্ষ্য করলাম যে আমার চেপে চেপে চুমু খাবার জন্য রুপসার একটা ঠোঁট বেশ লাল হয়ে ফুলে গেছে. রুপসা আমার ঊপরে উপুর হয়ে ছিল আর তার জন্য তার দুটো মাই আমার বুকের ঊপরে চেপে বসেছিল. আমি আমার মাথাটা একটু পিছনে ওরে নিয়ে রুপসার যে হাতটা আমার গালের ঊপরে চলছিল তার একটা আঙ্গুলে মুখে নিয়ে চুসতে লাগলাম. রুপসা তার মাথাটা পেছন দিকে হেলিয়ে চোখ বন্ধ করে ছিল আর আমি বুঝতে পারছিলাম যে এই বার রুপসার সঙ্গে চোদা চুদি করার সময় এসে গেছে.
আমি একটু সরে গিয়ে আমার আর রুপসার মাঝখানে একটু গ্যাপ বানিয়ে আমি আমার একটা হাত রুপসার ব্রাওসের ভেতরে ঢুকিয়ে দিলাম আর তার একটা মাই আস্তে আস্তে টিপতে লাগলাম. রুপসার মাই দুটো বেশ বড় আর বেশ টাইট টাইট আর মাই দুটিকে টিপতে আমার খুব ভালো লাগছিল. রুপসা তাড়াতাড়ি তার ব্রাওসের বোতাম গুলো খুলে দিল আর আমি দেখলাম যে রুপসা ব্রাওসের নীচে কোনো ব্রা পরেনি আর তাই ব্লাউসটা খুলে ফেলার সঙ্গে সঙ্গে রুপসার মাই দুটো বেরিয়ে পড়লো.
আমি আর কোনো সময় নস্ট না করে রুপসার ব্লাউসটা খুলে ফেললাম. ব্লাউস খুলে ফেলার পর রুপসাকে দেখতে খুব ভালো লাগছিল. মাই দুটো বুকের দু দিকে বড় বড় ডাবের মত দেখাচ্ছিল আর মাই দুটো তার শ্বাঁসের তালে তালে ঊপরে আর নীচে হোচ্ছিল. আমি দু হাত দিয়ে রুপসার মাই দুটো ধরে টিপতে লাগলাম আর আঙ্গুল দিয়ে মাইয়ের খাড়া খাড়া বোঁটা গুলোকে ঘোরাতে থাকলাম আর টেনে টেনে দিতে লাগলাম. রুপসা এখন আমার আঙ্গুল চুসছিলো.
আমি এইবারে বিছানার ঊপরে দাঁড়িয়ে পড়লাম আর আমার সঙ্গে রুপসা কেও হাত ধরে দাড় করলাম. রুপসা আমাকে কাছে টেনে নিল আর আমি আমার হাত দিয়ে রুপসার দুটো পাছা ধরে চটকাতে লাগলাম. রুপসা পাছাটা বেশ নরম নরম আর ছড়ানো পাছা ছিল আর স্কারটের ঊপর থেকে পাছা টিপতে চটকাতে একটু অসুবিধে হচ্ছিল. রুপসা তার একটা হাত আমার বুকের ঊপরে নিয়ে এসে আমার বুকের ঊপরে ঘসতে লাগল আমাকে নিজের আরও কাছে টেনে নিয়ে তার দুটো মাই আমার বুকের সঙ্গে রগ্রাতে লাগল. আমার বাঁড়া এতখনে খাড়া হয়ে শক্ত হয়ে গিয়েছিল আর সেটা রুপসার নাভীতে ঠোক্কর মারছিল আর নাভীটা আমার মদন রসে ভিজে গিয়ে ছিল.
আমি আমার পায়ের পাতা দিয়ে রুপসার স্কার্টটা চেপে ধরে টানতে লাগলাম আর হাত দিয়ে স্কারটের হুকটা খুলে ফেললাম. স্কার্টটা আস্তে আস্তে নীচের দিকে নাবাতে লাগলাম আর তখন রুপসা নিজের কোমরটা একটু নারিয়ে চাড়িয়ে স্কর্টটা খুলে দিল. স্কারটের নীচে রুপসা একটা লাল রংএর প্যান্টি পরে ছিল রুপসার প্যান্টিটা গুদের কাছে ভিজে গিয়ে লাল রংটা আরও ঘারো দেখাচ্ছিল. রুপসাকে দেখতে অনেকটা শ্রেয়ার মতন দেখতে তবে রুপসার পায়ের গোছে আরও বেশি চূল আছে আর রুপসার থাই দুটো আরও মাস্ক্যুলার আর আরও বেস ভরাট. রুপসার পেটটা একেবারে চ্যাপটা আর তার মাই দুটো শ্রেয়ার মাই থেকে একটু বড় বড়, তবে কোমরটা বেশ সরু.
আমি আর সময় নস্ট করতে চাইছিলাম না. আমি আমার মুখটা রুপসার মাইয়ের ঊপরে গুজে দিলাম আর বোঁটাটাকে আস্তে আস্তে চাটতে লাগলাম আর চুসতে লাগলাম. আমি জোরে জোরে শ্বাঁস নিয়ে রুপসার মাই দুটোর খাঁজের ভেতরে গন্ধটা শুঁকতে লাগলাম. আমি ভালো করে রুপসার মাই দুটো চাটতে লাগলাম আর নাক দিয়ে মাই দুটো চাপতে থাকলাম. আমি রুপসার মাই আর মাইয়ের দুটো বোঁটা ধরে চটকাতে লাগলাম আর রুপসা থেকে থেকে ওহ আহ ইসসসসসসসসশ করতে লাগল.আমি এক এক করে দুটো মাই মুখে চুসলাম আর চাটলাম আর এতখনে রুপসার দুটো মাই বেশ শক্ত হয়ে খাড়া খাড়া হয়ে পড়লো. আমি আস্তে আস্তে আমার একটা হাত রুপসার ভিজে প্যান্টির ঊপরে নিয়ে গেলাম আর তার গুদটাকে মুঠোর ভেতরে নিয়ে কছলাতে লাগলাম. আমার হাতটা গুদের ঊপরে যেতে না যেতেই রুপসা তার দুটো পা জোড়া লাগিয়ে নিল আর আমার হাতটা তার দু উরুর মাঝ খানে চেপে ধরে রইলো.

শ্রেয়া এতখনে নিজের জায়গা ছেড়ে উঠে আমাদের পাশে এসে দাঁড়িয়ে পরল আর রুপসার গোঙ্গানী শুনতে শুনতে নিজেকে আর রুখতে না পেরে আমাকে ধাক্কা মেরে কাছ থেকে হটিয়ে দিয়ে রুপসার একটা মাই মুখে নিয়ে চুসতে লাগল. শ্রেয়া আস্তে আস্তে রুপসার একটা মাই চুসতে লাগল আর এক হাত দিয়ে রুপসার অন্য মাইটা চটকাতে লাগল. রুপসা এইবার তার হাতটা নামিয়ে শ্রেয়ার মাই দুটো ধরে আস্তে আস্তে টিপতে লাগল আর পরে জোরে জোরে চটকাতে লাগল. যখন ঘরের হাওয়াটা আমাদের শরীর গরমে গরম হয়ে উঠল তখন আমি শ্রেয়া আর রুপসাকে ছাড়িয়ে দিয়ে দুজনকে বিছানার ঊপরে পাশা পাসি শুয়ে দিলাম আর দুজনে মাঝখানে হাঁটু গেড়ে শ্রেয়ার খোলা দু পায়ের মাঝখানে বসে পড়লাম.
তার পর আমি রুপসাকে চুমু খেতে খেতে ফিসফিস করে বললাম, “আমি তোমার প্যান্টির ঊপর থেকে তোমার গুদে খোঁচা মারতে পারি?” রুপসা মুচকি হেঁসে তার পোঁদটা একটু তুলে ধরলো, যাতে আমি তার প্যান্টিটা খুলে নিতে পারি আর আমি রুপসার প্যান্টিটা খুলে ফেলে দিলাম.
রুপসার প্যান্টিটা খুলে দিতেই আমি আর শ্রেয়া দেখলাম যে রুপসার গুদের ছেঁদাটা একে বারে লাল রংএর আর সেটা মদন রসে ভিজে ঘরের আলোতে চক চক করছে. গুদের দুটো ঠোঁট বেশ পুরু আর মোটা মোটা. গুদের ঊপরে আর গুদের দুদিকে হালকা হালকা ব্রাউন রংএর বাল ছিল তবে বাল গুলো বেশ পাতলা, খুব একটা ঘন নয়. আমি যখন আস্তে করে আমার হাতটা রুপসার গুদের ঊপরে রাখলাম তো আমার হাতে গুদের বল গুলো খুব নরম লাগল আর আমার মনে হলো যে আমার হাতটা একটা নরম গদীর ঊপরে রাখা আছে.
রুপসা আস্তে করে আআঃহ্হ্হ্হ্হ করে উঠলো. আমি আমার হাতের মাঝের আঙ্গুলটা রুপসার গুদের ছেঁদার ভেতরে দিয়ে আমি পুরো গুদটাকে অন্য আঙ্গুলের ভেতরে নিয়ে চটকাতে লাগলাম আর থেকে থেকে কোঁটের ঊপরে আঙ্গুল বোলাতে লাগলাম. রুপসা নীচে শুয়ে শুয়ে হাত পা ছুঁরতে লাগল আর মাথাটা এপাস ওপাস করতে লাগল আর তার মুখ থেকে ওহ ইসসসসসসসসস সিইইইই ঊওম্মম্ম্মাআআঅ আওয়াজ বেরোতে লাগল. আমি রুপসার গুদে হাত দিতে দিতে মনে মনে ভাবছিলাম আমি কি সত্যি সত্যি প্রথম পুরুষ যে রুপসার গুদে হাত দিচ্ছি?
আমি রুপসার গুদে আমার হাতটা বোলাতে থাকলাম, গুদের ঠোঁট দুটো আস্তে আস্তে টানতে থাকলাম আর থেকে থেকে কোঁটটাতে আঙ্গুল বুলাতে লাগলাম. খানিক পরে আমি রুপসার একটা পা ধরে আমার কাঁধের ঊপরে রেখে নিলাম আর আমার মাঝের আঙ্গুলটা রসে ভেজা প্যাচ প্যাচে গুদের ভেতরে ঢুকিয়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম. শ্রেয়া খানিক পরে আমার একটা হাত ধরে নিয়ে তার গুদের ঊপরে রেখে দিল আর আমাকে বলল , “পানু, নতুন গুদ হাতের কাছে পেয়ে আমার গুদটাকে ভুলে যেও না.”
আমি এইবার আমার দু হাতের মাঝের আঙ্গুল দিয়ে দুটো দুটো গুদে আঙ্গুল দিয়ে চুদতে লাগলাম. আমার আঙ্গুলের চোদা খেয়ে শ্রেয়া আর রুপসা দুজনে একসঙ্গে আআআহস উম্ংস করতে লাগল আর মাথা পিছনে করে চোখ বন্ধ করে নিল. শ্রেয়া আস্তে আস্তে বলতে লাগল, “চোদো, চোদো, চলো…….এইবার…….আমাকে……চুদে……দাও………আহ আর পারছি নাআঅ. শালা…..মাচোদা….আমাকে……চোদো.”
আমি বুঝতে পারলাম যে শ্রেয়া চোদা খাওয়ার জন্য ভিসন ভাবে গরম হয়ে পড়েছে আর তাই গৃহস্ত ঘরের বৌ হয়েও আমাকে এমন খোলা খুলী ভাবে তার গুদ আবার থেকে চোদবার জন্য বলছে. আমিও শ্রেয়া আর রুপসার গর্মী দেখে দেখে খুব গরম খেয়ে গিয়ে ছিলাম. রুপসা আমাকে তার ঊপরে টেনে নিল আর একটা মাইয়ের বোঁটা আমার মুখে গুঁজে দিল আর অন্য হাত দিয়ে আমার ল্যাওড়াটা ধরবার জন্য হাতটা এদিক ওইদিক করতে লাগল.
আমি বুঝতে পারলাম যে রুপসা আমার কাছ থেকে চোদা খাবার জন্য ভিসন ভাবে গরম হয়ে পড়েছে, তবে আমি এটা বুঝতে পারছিলাম না যে রুপসা আজকে আমার কাছ থেকে প্রথম বার চোদা খাবে না কি সে আরও আগে কয়েকবার চোদা খেয়েছে. যদি রুপসা আগে কোনো দিন চোদা খায়নি তাহলে, রুপসা আজ ঠিক করে নিয়েছে যে আজ তার গুদের উদঘাটন আমাকে দিয়ে করাতে চাইছে.
আমি রুপসার গুদের ভেতরে আমার একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নাড়তে লাগলাম আর আস্তে আস্তে খানিক পরে আমার অন্য একটা আঙ্গুল গুদের ভেতরে ভরে দিলাম. রুপসা আমার আঙ্গুলের চোদা খেয়ে ছট্ফট্ করতে লাগল আর পা দুটো যতটা পারা যায় ফাঁক করে দিল আর আমিও আমার দুটো আঙ্গুল দিয়ে তার গুদের মুখটা হাঁ ওরে ধরলাম. আমি আমার দুটো আঙ্গুল যত রুপসার গুদের ভেতরে নাড়তে লাগলাম তাতো রুপসার মুখ থেকে জোরে জোরে “উফফফফফফ……ঊো.. ঊো…….নাআআআঅ…….আস্তে আস্তে করো……আমার লাগছে……” বলতে লাগল. আমি রুপসার গুদের ভেতরে আমার দুটো আঙ্গুল ভরে গুদের ভেতরে নারতে থাকলাম আর রুপসা তার পা দুটো ফাঁক করে বিছানাতে পরে রইলো.
এতখনে রুপসার গুদের ভেতরটা বেশ পীচল হয়ে পড়েছিল আর তার গুদের খানিকটা রস আমার আঙ্গুলে লাগিয়ে তার কোঁটটাকে রগ্রাতে লাগলাম. রুপসা মুখটা খুলে নাআআঅ….প্লীজ়… বলতে লাগল আর আমি আরও জোরে জোরে তার কোঁটের ঊপরে আমার আঙ্গুলটা রগ্রাতে থাকলাম. খানিক পরে আমি বুঝতে পারলাম যে রুপসার গুদের মানসপেশী গুলো আমার আঙ্গুলটা চেপে চেপে ধরছে. কিছুখনের মধ্যে রুপসা একবার ছট্ফট্ করে উঠলো আর কোমরটা ঊপরে তুলে ধরলো আর তার পর নিস্তেজ হয়ে পড়লো. আমি বুঝতে পারলাম যে রুপসা তার গুদের জল খশিয়ে দিল.
আমি রুপসাকে নিয়ে ব্যস্ত ছিলাম আর ওদিকে শ্রেয়া আমার খাড়া হয়ে থাকা ল্যাওড়াটা চুসবার জোগার করছিল. এই এক বা দের ঘন্টা আগে শ্রেয়া আমার ল্যাওড়াটাতে চুমু খেতেও ঘেন্না করছিল আর এখন শ্রেয়া আমার ল্যাওড়াটাকে দেখছে আর জীভে ঠোঁট চালাচ্ছে, কেননা শ্রেয়া আমার ল্যাওড়াটাকে চুসতে চাই. আমি শ্রেয়ার হাতটা আমার ল্যাওড়া থেকে সরিয়ে দিয়ে আমি শ্রেয়াকে বিছানার ঊপরে শুয়ে দিলাম আর তার যেমন করে রুপসার গুদকে আদর করছিলাম ঠিক তেমন করে শ্রেয়ার গুদটাকেও আদর করতে লাগলাম.
শ্রেয়া আমার দুটো আঙ্গুল গুদে নিয়ে তার কোমরটা নাড়িয়ে নাড়িয়ে আঙ্গুল চোদা খেতে লাগল. আমি খানিক খন চুপ করে থাকলাম আর তার পর রুপসার, ঠোঁটে, গলয়ে, নাকে, কানে আর মাইতে চুমু খেতে লাগলাম. আমি রুপসার মাই চুসতে লাগলাম আর রুপসা তার বুকটা উঁচু করে করে আমাকে দিয়ে তার মাই চোসাতে থাকল. আমি মাই চুসতে চুসতে আমার মুখটা মাই থেকে তুলে আর জীভটা বড় করে আস্তে আস্তে আমার জীভ দিয়ে তার দুটো মাই, বুক, পেট আর তল পেট চাটা শুরু করলাম.
খানিক পরে আমি আমার জীভটা রুপসার নাভীতে ঢুকিয়ে দিলাম আর রুপসা উফফফফফফফফফফ সসিইইইই করতে লাগল আর ছট্ফট্ করতে করতে বলল , “এই, এই আমার ভিসন সুরসুরী লাগছে, ছাড়ো ছাড়ো আমাকে.” রুপসা যতো ছট্ফট্ করছিল আমি আমার মুখটা তত চেপে রুপসার নাভীতে জীভ ঢুকিয়ে ঘোরাচ্ছিলাম. রুপসা আমার মাথার চূল ধরে টানতে লাগল আর আমাকে সরাতে চাইলো. আমি আস্তে আস্তে আমার মুখটা রুপসার নাভীর ঊপর থেকে সরিয়ে নিয়ে একটু একটু করে নিচের দিকে নাবাতে লাগলাম.
আমি বুঝতে পারছিলাম না যে আমি রুপসার গুদটা চেটে দেবো কি না, চুষে দেবো কি না? এই সব ভাবতে ভাবতে আমি আমার মাথাটা একবার ঊপরে তুললাম আর আমার চোখের সামনে রুপসা তার গুদটা চিতিয়ে শুয়ে ছিল আর তাই দেখে আমি ভাবলাম যে এতো সুন্দর গুদটাকে না খেতে পারলে অন্যায় হবে. আমি আমার জীভটা আস্তে আস্তে রুপসার উরুর ঊপরে ঘোরাতে লাগলাম আর উড়ুটা চাটতে লাগলাম. আমি এক এক করে দুটো উড়ু চুসছিলাম আর উড়ুতে জীভ ঘোরাতে ঘোরাতে আমি একেবারে রুপসার হাঁটু ওব্দি পৌঁছিয়ে গেলাম.
তার পর আবার ঊপর দিকে উঠতে উঠতে আমি রুপসার গুদ ওব্দি পৌঁছিয়ে গেলাম আর জোরে শ্বাঁস নিতে নিতে রুপসার গুদের সুন্দর মন মাতানো গন্ধটা নিতে থাকলাম. আমি হাতের আঙ্গুল দিয়ে রুপসার গুদের কোঁটটাকে ভালো নাড়তে নাড়তে গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে নাড়তে থাকলাম. আস্তে আস্তে আমি আমার মুখটা গুদের ঊপরে নিয়ে এসে গুদের চার ধার চাটলাম আর তার পরে জীভটা গুদের ছেঁদাতে ঢুকিয়ে চপ চপ করে গুদ থেকে বেরুতে থাকা গুদের মদন রস গুলো খেতে লাগলাম. গুদ চাটা শুরু হবার সঙ্গে সঙ্গে রুপসা হই হই করে হাত পা ছুঁড়তে লাগল আর তার মুখ থেকে সিইইইই আওয়াজ বেরোতে লাগল.
আমি রুপসাকে আমার দু পা দিয়ে বিছানাতে আটকে রেখে আমি আমার কাজ করে চলাম আর রুপসার গুদটা চেটে চেটে চুষে চুষে ফর্সা করে দিতে লাগলাম. গুদের ছেঁদাটা ভালো করে চাটার পরে আমি জীভটাকে শক্ত করে রুপসার গুদের খাড়া হয়ে থাকা কোঁটের ঊপরে রেখে কোঁটটাতে সুরসুরী দিতে লাগলাম, আমি কোঁটের ঊপরে আমার জীভটা ঘুরিয়ে ঘুরিয়ে, হালকা করে দন্ত দিয়ে ধরে টেনে টেনে আর গুদের ছেঁদার ভেতরে ফু ফু দিয়ে দিয়ে রুপসাকে সুখ দিতে থাকলাম আর রুপসা সুখের চোটে ছট্ফট্ করতে করতে মুখটা হাঁ করে শ্বাঁস নিতে লাগল আর বলতে লাগল, “আমাকে ছেড়ে দাও, আমি মরে যাবো, প্লীজজজজ আমাকে ছেড়ে দাও.
আমি আর সহ্য করতে পারছিনা.” গুদের কোঁটটাতে জীভ ঘসতে ঘসতে আমি কখনো কখনো গুদের ভেতরে জীভটা ঢুকিয়ে দিচ্ছিলাম আর গুদের থেকে বের হতে থাকা গুদের রসটা চেটে পুতে খাচ্ছিলাম. খানিকখন এমনি করার পরে আমি মুখটা তুলে একটু শ্বাঁস নিতে লাগলাম আর সঙ্গে সঙ্গে শ্রেয়া আমাকে সরিয়ে দিয়ে রুপসার গুদে নিজের মুখটা রেখে দিল.
রুপসা জোরে জোরে বলতে লাগল, “প্লীজজজজ …….এই বার……থামো……থামো. আআহহহফফফফফফফফু আআর …..কোরো…..নাআঅ. প্লীজজজজ ……ওওওহ্হ্হ্হ্হ্হ..ঊঃ আর জোরে জোরে কাঁপতে লাগল আর আমার পায়ের নীচে শুয়ে শুয়ে ছট্ফট্ করতে লাগল. রুপসার উড়ু দুটো খুব জোরে জোরে কাঁপছিল আর তার কোমরটা উঠিয়ে উঠিয়ে রুপসা তার গুদে শ্রেয়ার জীভটা ভরছিল.
আমি বুঝতে পারলাম যে রুপসা আবার তার গুদের জল খসাবে আর তাই আমি শ্রেয়াকে হাটিয়ে দিয়ে রুপসার ঊপরে দু হাতে ভর দিয়ে উপুর হয়ে থাকলাম আর তারপর আমার খাড়া হয়ে থাকা বাঁড়াটা রুপসার গুদের ছেঁদার ঊপরে রেখে দিয়ে একটু থামলম আর ১০-১৫ সেকেংড্স পরে আমার বাড়ার মুন্ডীটা রুপসার গুদের মুখে ঘসতে লাগলাম আর ল্যাওড়াটা রুপসার রসে ভেজা পাচ পাচ করতে থাকা গুদের মুখে ধরে থাকলাম. আমার ল্যাওড়াটা গুদের মুখে লাগতে মা লাগাতেই রুপসার পুরো শরীরটা শক্ত হয়ে গেল. আমি আমার কোমরটা একটু উঠিয়ে ল্যাওড়াটা ঠিক গুদের ঊপরে রেখে জোরে জোরে ৪-৫ বড় জোরে জোরে শ্বাঁস নিলাম আর ল্যাওড়াটাকে কোঁটের ঊপরে হালকা হালকা ভাবে রগ্রাতে লাগলাম.
রুপসার গুদের বাইরের ফুলো ফুলো ঠোঁট দুটো আমার ল্যাওড়াটাকে জড়িয়ে ঘিরে ধরলো. আমি আমার ল্যাওড়াটা রুপসার গুদের ঊপরে খানিক রগ্রালাম যাতে আমার বাঁড়ার মুন্ডীতে বেশ ভালো করে রুপসার গুদের রস লেগে গিয়ে পিছল হয়ে যায় আর আমি রুপসার দুটো হাতটা ঊপরে নিয়ে গিয়ে রুপসার মাথার পিছনে করে দিলাম. আমি হাত দিয়ে রুপসার দুটো খাড়া খাড়া মাই টিপতে টিপতে আমার বাঁড়াটা রুপসার গুদের ছেঁদার ঊপরে রাখলাম আর ল্যাওড়াটা রুপসার গুদের ভেতরে ঢোকাবার জন্য তৈরী হলাম.
শ্রেয়া তাড়াতাড়ি আমাদের কাছে এসে ঝুঁকে পরে আমার বাঁড়ার ফুলে ওটা লাল মুন্ডীটা কেমন করে রুপসার গুদ ঢোকে দেখবার চেস্টা করতে লাগল. আমি ঝুঁকে রুপসাকে চুমু খেলাম আর তার মাই চটকাতে চটকাতে আমার কোমর একটু আগে করে বাঁড়ার মুন্ডীটা আস্তে করে রুপসার গুদের ভেতর ঢোকালাম. মুন্ডীটা ঢুকবার সঙ্গে সঙ্গে রুপসা জোরে চেঁচিয়ে উঠলো, “বাআআআআআআর করে নাঊঊঊঊ……প্লীজজজজজ আআআআহ. আমাআআআআর ভীষন লাগছে . আমিইিইইই আমাআআআর গুদে ঢোকাবো নাআআঅ.”
রুপসা তার দুটো হাত আমার কাঁধে রেখে পুরো গায়ের জোড় লাগিয়ে আমাকে নিজের ঊপর থেকে সরাতে চাইলো. রুপসার গুদের গর্তটা আমার মোটা বাঁড়ার জন্য বেশ ছোট ছিল আর আমার ল্যাওড়াটাকে বেশ শক্ত করে ধরে রেখেছিল. আমি রুপসার কোন কথায় কান না দিয়ে আমার কোমরটা একবার একটু ঊপরে তুলে একটা ঠাপ মারলাম আর আমার অর্ধেক ল্যাওড়াটা রুপসার গুদে ঢুকে গেল. ব্যাথার চোটে রুপসার চোখ দিয়ে জল বেরিয়ে এলো আর সে তার হাত পা ছুঁড়তে লাগল.
আমি আমার অর্ধেকটা ল্যাওড়া রুপসার গুদে ঢুকিয়ে ৮-১০ সেকেংড চুপ করে থাকলাম তার পর আবার একটা জোরে ঠাপ মেরে আমার পুরো ল্যাওড়াটা রুপসার গুদের গভীরে ঢুকিয়ে দিলাম আর রুপসার মুখের ঊপরে আমার মুখটা রেখে তার চেঞ্চানাটা বন্ধ করে দিলাম. আমার ল্যাওড়াটাকে রুপসার গুদটা চেপে ধরে রেখেছিল আর গুদের চাপ আমার বাড়ার ঊপরে আমার খুব ভালো লাগছিল. আমি আমার বাঁড়াটা পুরো পুরি রুপসার গুদে ঢুকিয়ে খানিকখন চুপ করে রুপসার ঊপরে শুয়ে থাকলাম আর খালি হাত দিয়ে তার মাই টিপতে লাগলাম.
আমি মুখটা তুলে দেখি যে রুপসার চোখ দিয়ে জল গড়িয়ে গড়িয়ে তার গালের ঊপরে এসে গেছে. আমি রুপসাকে চুমু খেয়ে তার গালের ঊপর থেকে চোখের জল গুলো আমার জীভ দিয়ে পরিষ্কার করে দিলাম. আমি চুপ করে রুপসার ঊপরে শুয়ে ছিলাম যাতে রুপসার গুদটা আমার মোটা বাঁড়াটা তার ভেতরে নিয়ে সহ্য করে নিতে পারে আর গুদের রসে আবার তার গুদটা ভালো ভাবে পেছল হয়ে যাক আর তার পর আমি আস্তে আস্তে ঠাপ মেরে মেরে রুপসাকে চুদি.
আমি আমার কোমরটা একটু ঊপরের দিকে তুললাম তবে বাঁড়াটা গুদ থেকে বেড় করলাম না, আর নীচের দিকে দেখলাম যে আমার বাঁড়াটা গুদে ঢুকে রুপসার গুদের বাইরের ঠোঁট দুটো বেশ খুলে গেছে আর আমার ল্যাওড়া তার ঊপরে চেপে বসে আছে. শ্রেয়া আমাকে আস্তে করে পিছনে সরিয়ে নিজের মাথাটা নীচে করে দেখতে লাগল যে কেমন করে আমার ল্যাওড়াটা রুপসার গুদের ভেতরে ঢুকে আছে আর কেমন করে রুপসার গুদের ঠোঁট দুটো আমার বাঁড়াটা চেপে ধরে আছে. শ্রেয়া আমার বাঁড়াটা রুপসার গুদে ঢুকে পরে থাকা দেখে তার মুখটা তুলে একবার দাঁত বেড় করে হাঁসল আর আমার জামার পকেট থেকে আমার সেল ফোনটা বেড় করে পটাপট ছবি তুলতে লাগল.
আমি আস্তে আস্তে আমার ল্যাওড়াটা গুদের ভেতর থেকে টেনে অর্ধেকটা বেড় করলাম আর আবার আস্তে করে গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম. এইবারে আমার বাঁড়াটা বীণা কোনো বাধাতে গুদের ভেতরে ঢুকে গেল আর রুপসার গুদটা আমার বাড়ার ঊপরে মদন রস ছাড়তে লাগল. আমি আস্তে আস্তে ঠাপ মারছিলাম আর রুপসার মুখের দিকে দেখছিলাম. আমি দেখলাম যে রুপসা হাঁ করে আস্তে আস্তে শ্বাঁস নিচ্ছী আর তার চোখ দেখলে ভালো ভাবে বোঝা যাচ্ছে যে আমার ঠাপ গুলো রুপসার বেশ ভালো লাগছে.
আমি আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম আর রুপসার গুদের ঠোঁট দুটো আমাকে ল্যাওড়াটা বাইরের দিকে বেড় করতে বেশ ভালো ভাবে বাধা দিতে থাকল. আমি আমার সেল ফোনটা শ্রেয়ার হাত থেকে নিয়ে বিছানাতে এক পাশে রেখে দিলাম আর শ্রেয়াকে জড়িয়ে চুমু খেলাম. আমি এক মহিলাকে চুমু খাচ্ছিলাম আর আমার ল্যাওড়াটা অন্য এক মহিলার গুদে ভড়া ছিল. রুপসা এতখনে তার চোখ দুটো খুলল আর আমাকে আর শ্রেয়াকে দেখে আস্তে করে লজ্জা লজ্জা ভাব নিয়ে মুচকি মুচকি হাঁসতে লাগল.
আমি শ্রেয়াকে আস্তে করে আমার কাছ থেকে সরিয়ে দিয়ে রুপসার কোমরটা ভালো করে দু হাত দিয়ে ধরলাম আর নিজেকে ঠিক ঠাক করে আস্তে আস্তে ঠাপ মেরে মেরে রুপসাকে চুদতে লাগলাম. আমি আমার ল্যাওড়াটা রুপসার গুদের গভীরে ঢোকাচ্ছিলাম আর তার পর আস্তে আস্তে ল্যাওড়াটা আবার গুদ থেকে টেনে প্রায় অর্ধেকটা বেড় করছিলাম আবার গুদের গভীরে ঢুকিয়ে দিচ্ছিলাম. আমার এই ভাবে চুদতে বেশ ভালো লাগছিলো. রুপসা আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে ওহ আহ উউ করছিল.
[+] 1 user Likes Raj1100's post
Like Reply
#5
THE END


Tnx To Original writer
Like Reply
#6
''প্রাণতোষের কাহিনী''  যে  এমন  প্রাণে  তুফান  ওঠাবে  কে জানতো ।  অতীব  সুস্বাদু  ।  সালাম ।
Like Reply
#7
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)