Thread Rating:
  • 21 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance সুনিতা মাতা
#1
এই গল্পটি অনেকদিন আগে XOSSIP এ পোষ্ট করেছিলাম। কিছু পাঠকের অনুরোধে পরিমার্জিত করে আবার পোষ্ট করছি।
[+] 2 users Like TumiJeAmar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: Sunita-1.jpg]
meaning of sarfaroshi ki tamanna
[+] 3 users Like TumiJeAmar's post
Like Reply
#3
সুচনা -

সুনিতা থাকে কেরালার একটা ছোটো শহরের উপকণ্ঠে। কেরালার একটা ছোটো শহর পালঘাট। এখন যদিও ওই শহরের নাম বদলে Palakkad করা হয়েছে, কিন্তু ওর আসল নাম প্রায় কোন বাঙালিই উচ্চারণ করতে পারে না আর বাংলাতে লেখাও যায় না। পালঘাট থেকে ১০ কিমি দূরে একটা ছোট্ট পাড়া, নাম “কালমন্ডপম”। এখানেই সুনিতা থাকে, ওর বাবা, মা আর ছোটো ভাইয়ের সাথে।

সুনিতার বয়স তখন ১৮, নিস্পাপ, সরল, সাদাসিধে একটা মেয়ে। ক্লাস টুয়েলভের ফাইনাল পরীক্ষা দিয়ে বাড়ীতে বসে আছে। সকালে উঠে মার হাতে একটু কাজ করে দেওয়া ছাড়া সেরকম কোন কাজ নেই। ওদের বাড়ীর পাস দিয়ে একটা ক্যানাল গিয়েছে। ও সারাদিন সে ক্যানালের ধারে বসে থাকে আর চারপাসের প্রকৃতির মধ্যে নিজেকে ডুবিয়ে রাখে। দুজন বন্ধু আছে ওর যারা ওর বাড়ীর কাছেই থাকে। সুনিতা, লতা, আর দিব্যা – এই তিন বন্ধু। ওরা একসাথেই ক্যানালের ধারে এসে বসে।

এই মেয়েরা কে কেমন দেখতে ? কেরালার হিসাবে সুনিতা বেশ ফর্সা। একদম স্লিম চেহারা। লম্বা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি। বুক বেশী বড় না। নিতম্বও বেশী বড় নয়।  লতা, আর দিব্যা দুজনেরই গায়ের রঙ কালো বা কালচে। সবাই প্রায় একই রকম লম্বা। এর মধ্যে লতার বুক সবথেকে উদ্ধত। দিব্যার বুক মাঝারি। লতার নিতম্ব বেশ বড়, প্রায় দক্ষিন আফ্রিকার মেয়েদের মত। ওদের স্কুলের কিছু ছেলে কোন না কোন বাহানায় লতার নিতম্ব ছুঁয়ে দেখতে চাইত আর লতারও সেটা খারাপ লাগতো না। দিব্যা সব থেকে দুষ্টু ছিল। কখনো এক জায়গায় বসে থাকা বা দাঁড়িয়ে থাকা ওর কখনই ভালো লাগতো না। এই বয়সের ছেলে মেয়েদের মত সেক্স নিয়ে কৌতূহল সবারই ছিল কিন্তু লতারই সব থেকে বেশী ছিল। কোন ছেলে কিরকম দেখতে, কে ওদের দিকে কি ভাবে তাকাল, কে ওর বুকের দিকে তাকাল বা পশ্চাৎ দেশে হাত দিল সেই নিয়ে গল্প করতে বেশী ভালবাসত। সুনিতা শান্ত মেয়ে, সবাইকে বন্ধু বলে মেনে নিতে দ্বিধা করতো না। তিনজনে তিন রকম চরিত্রের হলেও ওদের বন্ধুত্ব খুব কাছের ছিল। একদিনও কেউ কাউকে ছাড়ে থাকতে পারত না।

যেহেতু এই গল্পের নায়িকা সুনিতা, আমরা ওর কথাই বেশী করে জানব। ওর ভাই এর নাম মীনাক্ষিসুন্দরম, কিন্তু সবার কাছে ও হয়ে গেছিল মীনা। বাংলাতে মীনা মেয়েদের নাম কিন্ত কেরালায় মনে হয় সেইরকম কিছু ছিল না। মীনা ক্লাস ৬ এ পড়ে। পড়াশুনোতে বেশ ভালো আর ভীষণ চঞ্চল। সুনিতার বাবা ওখানেই একটা ইলেকট্রনিক্স কারখানাতে গার্ডের কাজ করে। ওর মা সাধারণ গৃহবধূ। ওদের থাকার জায়গাটাকে ঠিক বাড়ি বলা যায় না। একটানা পাশাপাশি চারটে ঘর। তার মধ্যে মাঝের দুটোতে ওরা থাকে। পেছনে একটা ছোটো রান্না ঘর। একটা ল্যাট্রিন যত ছোটো হওয়া সম্ভব। আর একটা বাথরুম আছে যেটার ওপরে কোন ছাদ নেই আর চারপাশে কিছু একটা বেড়া দিয়ে ঘেরা। এক পাশের ঘরটাতে এই সো কল্ড বাড়ীর মালিক এক বুড়ো থাকে। আরেকদিকের ঘরটাতে তিনটে ব্যাচেলর ছেলে একসাথে মেস করে থাকে। ওই ছেলেগুলো সবাই ওর বাবা সাথেই কাজ করে, বিভিন্ন পোস্টে। সব ছেলেগুলোই ভদ্র আর কোনদিন কোন অসভ্যতা করতনা বা উচ্ছৃঙ্খল জীবন কাটাত না।

এই ভাবেই সুনিতাদের জীবন সুখে শান্তিতে কেটে যাচ্ছিল। একদিন সুনিতা সকালে উঠে ওর রাতের পোশাকেই বাইরে এসেছে, দেখে ওই তিনটে ছেলের সাথে একটা সুন্দর দেখতা ছেলে। ফর্সা, বেশ লম্বা, একটা চেয়ারে বসে কোন একটা বই পড়ছে আর সিগারেট খাচ্ছে। সুনিতা ছেলেটাকে দেখে নড়তে পারে না। ওর ঘরের সামনের সিঁড়িতে বসে একদৃষ্টে ওই নতুন ছেলেটার দিকে তাকিয়ে থাকে। ছেলেটাকে দেখে ওর কেরালার বল মনে হচ্ছিল না, মনে হয় নর্থের কোন জায়গার হবে। হটাত মীনা এসে দিদি বলে ডাকতেই সুনিতা চমকে উঠল আর ছেলেটা মুখ তুলে তাকায়।  
দুজনেই দুজনের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকল। মীনা এসে সুনিতাকে ধাক্কা দিতেই ও আরেকবার চমকে ওঠে। ছেলেটা আবার বই পড়তে শুরু করে দেয়। মীনা বলে, “দ্যাখ দিদি ওই ঘরে কাল একটা নতুন লোক এসেছে, কি সুন্দর দেখতে। একবারে মনে হচ্ছে হিন্দি সিনেমার হিরো”।
সুনিতা বলে, “হিরো না কচু, হ্যাঁ একটু ভালো দেখতে। আর লোক কোথায় ও তো একটা বাচ্চা ছেলে। আর কি গম্ভীর, আবার বই পড়তে শুরু করে দিয়েছে। আমার তো একটু বোকা বোকা লাগছে”।

মীনা কিছু না বলে ছেলেটাকে দেখতে লাগে। তারপর বলে, “দিদি আমি একটু কথা বলে দেখব” ?

সুনিতা চোখ কুঁচকে একটু ভাবে, তারপর বলে, “কে না কে কথা বলার কোন দরকার নেই”।

এই বলে সুনিতা ঘরে চলে যায়। মুখ হাত ধুয়ে, পরিষ্কার হয়ে, একটা একটু ভালো জামা পড়ে বাইরে এসে আবার বসে। আর বসেই একটা বই পড়তে শুরু করে। ওর মা উঠে বার বার বলতে লাগেন সকালের কাজ গুলো করার জন্য। কিন্তু সুনিতা কিছুতেই ওঠে না। বইয়ের দিকে চোখ কিন্তু মন বইয়ের দিকে না। ওর মনে হল যে ওই ছেলেটাকে দেখার পরে মনে হয় ওর মনে কিছু একটা হচ্ছে। কিন্তু কি হচ্ছে সেইটা বুঝতে পারছে না। এমন না যে ও কোনদিন ভালো দেখতে ছেলে কোনদিন দেখেনি। কিন্তু বুঝতে পারছিল না কেন যে ওই ছেলেটাকে দেখতে এত ইচ্ছা করছে। একবার নিজের মনকে বলছে যে একটা ছেলেই তো, হাতি ঘোড়া কিছুই না। কিন্তু পরমুহূর্তে ভাবছে কিছু একটা বিশেষতা আছে ছেলেটার মধ্যে, কিন্তু কি সেইটা বুঝতে পারছিল না। মীনা এসে ওর পাশে আবার বসতেই ও তৃতীয় বারের মত চমকে উঠল। মীনাও বলে যে ও আজ এত চমকাচ্ছে কেন। সুনিতা কিছু বলল না। ওর মা আবার ভেতর থেকে বেশ জোরেই বললেন যে ঘর পরিষ্কার কখন করবে।

মা যদিও ছেলে মেয়ের সব কিছু বোঝে কিন্তু সুনিতার কি হয়েছে সেটা ওর মা দেখেও নি বা কিছু জানেও না। জানলেও যে কি হত কে জানে। যাই হোক সুনিতা একটু জোড়েই উত্তর দিল যে একটু পরে করবে, ও একটা বই পড়ছে। মীনা বলল, “দিদি যাই না ছেলেটার সাথে একটু কথা বলি”।
সুনিতা বলে, “কি কথা বলবি? আচ্ছা জিজ্ঞ্যাসা কর কথা থেকে এসেছে, কেন এসেছে আর কতদিন থাকবে”?

মীনা “বাপরে এত কিছু জানতে হবে” বলে ছেলেটার কাছে যায়। ও ছেলেটাকে ওর ভাষায় কিছু জিজ্ঞাসা করতেই ছেলেটা ইংরাজিতে উত্তর দেয় যে ও মালয়ালম জানে না। এখন মীনা একটু একটু ইংরাজি জানে কিন্তু প্রায় কিছুই বলতে পারে না বা বলার চেস্টাও করেনি কখনো। মীনা একটু ভেবে নিজের নাম বলে আর ওকে ওর দিদি যা যা জিজ্ঞাসা করতে বলেছিল সব জিজ্ঞাসা করে । ছেলেটা বলে ওর নাম আকাশ আর আকাশ মানে sky.  ও কোলকাতা থেকে এসেছে। বাংলা ভাষায় কথা বলে। ওখানে ও এক মাসের জন্য এসেছে একটা ট্রেনিং এর জন্য।

মীনা দৌড়ে গিয়ে সব দিদিকে বলতে লাগে। আকাশ বুঝতে পারে যে মীনাকে ওর দিদিই পাঠিয়েছিল। এবার ও মুখ তুলে সুনিতা কে গভীর ভাবে দেখতে থাকে। দেখতে দেখতে ভাবে, মুখটা বেশ সুন্দর, কোন ব্রনর দাগ নেই, একদম সমান। নিচের ঠোঁটের পাশে একটা ছোটো তিল আছে। একটা পেট খোলা জামা পড়ে আছে। হালকা হলুদ রঙের জামা। জামার নীচে ছোট্ট দুটো স্তন। পেট পুরো খোলা, একটুও চর্বি নেই। নাভিটা ভালো ভাবে দেখা যাচ্ছে আর খুব সুন্দর নাভি। ওর মনে হল এইরকম সুন্দর নাভি ও কোনদিন দেখেনি। আসলে ও কলকাতায় যত মেয়ের পেট দেখতে পায় সেগুলো হয় ঢাকা থাকে আর না হলে চর্বি ভর্তি থাকে। সেগুলোকে আর পেট না বলে ভুঁড়ি বলে। তাই ও এইরকম দ্বিধাহীন ভাবে প্রস্ফুটিত নাভি কখনই দেখেনি। ও মেয়েটার পেটের দিকে তাকিয়েই থাকল। সুনিতাও আকাশকে দেখছিল। আর দেখছিল। আর দেখতে দেখতে ভাবছিল ছেলেটাও ওকে দেখছে। তারপর ও ছেলেটার দৃষ্টি অনুসরণ করে বুঝল যে ছেলেটা ওর পেট দেখছে। কিন্তু কিছুতেই বুঝতে পারে না একটা ছেলে ওর পেট কেন দেখবে।

ঠিক তখনই সুনিতার মা বেরিয়ে এসে মেয়েকে বকতে শুরু করেন যে কোন কাজ করছে না কেন। এসে ওর মাও দুজনকে ওইভাবে একে অন্যকে বিভোর হয়ে দেখতে দেখে বুঝতে পারলেন মেয়ের কি হয়েছে। কিন্তু ওর মার এইরকম একটা বিদেশী ছেলের দিকে তাকিয়ে থাকা মতেই পছন্দো হল না। মেয়েকে একটু জোরেই বললেন ভেতরে গিয়ে কাজ করতে। সুনিতা তাড়াতাড়ি ভেতরে চলে যায়। আকাশও একটু অপ্রস্তুত হয়ে ওর ঘরে চলে গেল। মীনা ওর মাকে বলে আকাশ কোলকাতা থেকে এসেছে।

আকাশ কোলকাতার ছেলে। ২৩ বছর বয়েস। ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ার, একমাস ব্যাঙ্গালরে থাকার পর এখানে এসছে ট্রেনিং এর জন্য। ওর ব্যাঙ্গালরের একমাস বড়ই নীরস কেটেছে। যদিও আকাশ ভালো ছেলে, মেয়েদের সাথে খুব বেশী মেলামেশা করে না। ও বিয়ের আগে কোন মেয়ের সাথে সেক্স করতেও চায় না। মেয়েদের সাথে গল্প করতে খুব ভালোবাসে। আর সুযোগ পেলে মেয়েদের চুমু খেতে ভালই লাগে। চার পাঁচটা মেয়ের বুকেও হাত দিয়ে দেখেছে আর খুব ভালো লেগেছে। গত একমাসে অফিসের দুটো বুড়ি ছাড়া কোন মেয়ের সাথে কথা বলেনি। এতদিন পরে একটা সাধারণ কিন্তু পবিত্র সুন্দর মেয়ে দেখে মন একটু কেমন করে উঠেছে। ও ভাবছিল এত পবিত্র কোন মেয়ে হয় কি করে। হটাত ওর মনে আসলো কোন পুজার ভোগে যে পরিষ্কার সাদা পায়েস দেওয়া হয় সেইরকম পবিত্র দেখতে। তারপরে নিজের মনেই হেঁসে উঠল একটা মেয়েকে পায়েসের সাথে তুলনা করে।

আকাশ তাড়াতাড়ি চান করে অফিসের জন্য বেরিয়ে যায়। যাবার সময় মেয়েটার চোখে চোখ পরতেই একটু হেঁসে ওর কাছে আসে আর ইংরাজিতে বলে ওর ঠোঁটের নিচের তিলটা আরেকটু বড় হলে ওকে অনেক বেশী সুন্দর লাগতো। বলেই কোন উত্তরের অপেক্ষা না করে চলে যায়। সুনিতা একটু অবাক হয়ে যায় একটা অচেনা ছেলের কাছে ওইরকম কথা শুনে আর হাত তুলে টাটা করতে যায়, কিন্তু দেখে আকাশ দূরের আকাশের দিকে হেঁটে চলে যাছে।
Like Reply
#4
অনেক ধন্যবাদ আর ভালোবাসা রইলো !!!

আগের বার পড়া হয়নি , এবারে সুযোগ পেলাম .....

Heart thanks
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
কনগ্রাচুলেসান গুরু,
বেশ ভালো শুরু !!!
সুনিতা মাতা,
খুলবে অনেক খাতা !!!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
সখি ভালবাসা কারে কয়...


সকাল ১১টা বাজে। এটা সুনিতার বন্ধুদের মানে লতা আর দিব্যার সাথে ক্যানালের ধারে গল্প করার সময়সুনিতা ওর বন্ধুদের বলছিল আকাশের কথা। ওর কাছে আকাশ তখনও আকাশ হয়নি, ও বন্ধুদের “ওই ছেলেটা” বলেই বলেওরা আলোচনা করছিল সুনিতার মনের চিন্তা নিয়ে।  লতা বলল সুনিতার ওই ছেলেটার সাথে আরও গল্প করা উচিত। ছেলেটা যখন সুনিতাকে সুন্দর বলেছে তার মানে সুযোগ পেলেই ছেলেটা সুনিতাকে চুমু খাবে। সুনিতা লজ্জা পেয়ে বলল ও সেসব চিন্তা করেনি। একটা অচেনা ছেলে অচেনা মেয়েকে চুমু খাবেই বা কেন। দিব্যা পর্যন্ত সেদিন লাফালাফি না করে গভীর ভাবে চিন্তা করছিল। ও বলল কিন্তু ছেলেটা তোর পেট দেখছিল কেন ? লতা বলল যে কেরালার মেয়েরা সবাই পেট খোলা জামা পড়ে তাই ওখানকার ছেলেরা পেটের দিকে তাকায় না।

এখানে আমি লেখক হিসাবে কিছু বলতে চাই। আমি যে সময়ের কথা বলছি তখন পালঘাট এরিয়াতে যত ইয়ং মেয়েদের দেখেছি তারা সবাই পেট খোলা ব্লাউজ আর লং স্কার্ট পড়ত। পেট খোলা রাখা কে সেক্সি হিসাবেই দেখত না। কোন মেয়েকে দোপাট্টা নিয়েও থাকতে দেখিনি। যে মেয়েদের বুক উদ্ধত তারাও বিনা দ্বিধায় ওই ড্রেসে ঘুরে বেরাত। বুকের খাঁজ দেখানও কেউ খারাপ ভাবত না। আমি অনেক বিবাহিতা মহিলাকেও দেখেছি শাড়ি ছাড়া শুধু ব্লাউজ আর স্কার্ট পড়ে পাড়ার দোকানে যেতে। অবশ্য এরা কেউই স্কুলে বা অফিসে এই পোশাকে যেত না। তখন সবাই ১০০% ঢাকা পোশাক পড়ত।

সুনিতারা এইটা জানত না তাই বুঝতে পারছিল না। ওরা অনেকক্ষন ওই নতুন ছেলেটাকে নিয়ে কথা বললওরা ঠিক করল রবিবার নিশ্চয়ই ছেলেটার ছুটি থাকবে আর ওরা সবাই মিলে ওকে দেখতে যাবে। লতা আর দিব্যা বলল সুনিতা যেন এখন একটু ভালো জামা কাপড় পড়ে বাইরে বেরয়। ছেলেটার সামনে যেন কখনো ছেঁড়া জামা কাপড় পড়ে না যায়। লতা বলল যখন ছেলেটা পেট দেখতে ভালোবাসে, সুনিতা যেন সব থেকে ছোটো ব্লাউজ গুলো পড়ে যাতে বেশী পেট দেখা যায়। তারপর ওরা প্রেম নিয়ে আলোচনা করতে লাগলো। লতা বলে ও শুনেছে ছেলেরা ভালো বাসলে কি কি করে। ওরা মেয়েদের চুমু খায় আর জড়িয়ে ধরে। তারপর বুকে হাত দেয়। লতা ওর মাসীর কাছে শুনেছে এইসব। ওরা সিনেমাতে দেখেছে ভালবাসলে হিরো আর হিরোইন এক সাথে গান করে আর নাচে। দিব্যা বলে ও সব সিনেমাতেই হয়। ওদের সবার বাবা আর মা একে অন্যকে ভালোবাসে। দিব্যা আরও লে ওর বাবা ওর মাকে খুব ভালোবাসে। সব সময় খুব আদর করে। ওরা অনেকবার দেখেছে। কিন্তু তাও ওদেরকে কখনো একসাথে পার্কে বা পাহাড়ে নাচতে বা গান করতে দেখেনি। সুনিতা শুধু শুনে যাচ্ছিল। লতা বলে তবে ভালবাসলে দুজনে কি করে? কি করে বোঝায় যে একটা মেয়ে একটা ছেলেকে ভালোবাসে। আর ভালবাসলে ঠিক কি হয় ? বিয়ে করলেই কি ভালবাসার শেষ না বিয়ে করলে ভালবাসা শুরু ? দিব্যা বলে ভালবাসলে সেক্স করে। সুনিতা চুপ চাপ শুনে যাচ্ছিল। তারপর বলল ও বাড়ি চলে যাবে। ও একটু একা ভাবতে চায়। দিব্যা বলল ও ওর মাকে জিজ্ঞাসা করবে ভালবাসা কি আর লতা বলল ও মাসীকে জিজ্ঞাসা করবে।

ওদিকে আকাশ যতক্ষণ অফিসে ছিল ও মেয়েটার কথা কিছুই চিন্তা করেনিও সাধারনত যখন কাজ করে তখন সম্পূর্ণ মনোযোগ দিয়ে করে। ও জানে কাজ ঠিক মত করলেই ও জীবনে কিছু করতে পারবে। আর কিছু করতে পারলেই তবে ও যা চায় সেটা পেতে পারবে। সেই জন্য যতক্ষণ অফিসে ছিল অন্য কিছু চিন্তা করার কোন কারণই ছিল না। ও সেদিন অফিস যাবার সময় বাসে গিয়েছিল। কিন্তু ওর একটা সহকর্মী বলল হেঁটেই যাওয়া যায় আর বলে দিল কোন দিক দিয়ে যাবেঅফিস থেকে ফেরার সময় হাঁটতে লাগলো। একটু খানি বড় রাস্তা দিয়ে হাঁটার পর সরু রাস্তা অনেক গাছপালার মধ্যে দিয়ে গেছে। একটু পরেই ক্যানালের ধারে পৌঁছে গেল। পরিষ্কার টলটলে জল। ভীষণ ধীরে বয়ে যাচ্ছে। দু এক জন ছিপ নিয়ে মাছ ধরতে বসে আছে। ওর খারাপ লাগছিল না, বরঞ্চ খুব উপভোগ করছিল। আধ ঘন্টার মধ্যে আকাশ মেসে পৌঁছে গেল। মেসের কাছে পৌঁছেই দেখল সেই সকালের মেয়েটা সে সিঁড়িতে বসে আছে। তখনই ওর সকালের দেখা পেট মনে পড়ল। মেয়েটার মুখের তিল মনে পড়ল। আরও মনে পড়ল ও কতদিন কোন মেয়ের সাথে কথা বলেনি।

আকাশ মেসের কাছে পৌঁছতেই সুনিতার কাছাকাছি পৌঁছে ঘরে ঢোকার আগে একটু দাঁড়িয়ে গেল। সুনিতার দিকে তাকিয়ে একটু হাসল, সুনিতাও হাসল। তারপর আকাশ কিছু না বলে ঘরে ঢুকে যায়। সুনিতার বেশ ভালই লাগে ওর হাসি দেখে। সারাদিন পর আকাশকে আবার দেখে মনের মধ্যে বেশ একটা চনমনে ভাব আসলো। কিন্তু বুঝতে পারল না কেন ভালো লাগছে। অদ্ভুত ব্যাপার, ভালো লাগছে কিন্তু কেন ভালো লাগছে জানে না। ও দেয়ালে হেলান দিয়ে দু পা সামনে ছড়িয়ে বসে ছিল। বা হাত টা মাথার পেছনে আর ডান হাত পেটের ওপর রাখা। মুখ নির্লিপ্ত, কোন অনুভুতির প্রকাশ নেই। একদৃষ্টে সামনের অন্ধকার হয়ে আশা আকাশের দিকে তাকিয়ে আছে। তাকিয়ে আছে কিন্তু কিছু দেখছে না। চোখ খোলা কিন্তু মন বন্ধ। মন শুধু নতুন ছেলেটার কথা ভাবছে। বোঝার চেষ্টা করছে কেন ওর এই ছেলেটাকে ভালো লাগছে।

আকাশ ফ্রেস হয়ে একটা গেঞ্জি আর পায়জামা পড়ে বেরিয়ে আসে। হাতে বই, বাইরের চেয়ারটাতে বসেই সামনে তাকা। দেখে সেই মেয়েটা বসে আছে কিন্তু মনে হচ্ছে মেয়েটা ওকে দেখেনি বা খেয়াল করেনি। আকাশ চুপ করে বসে কিছুক্ষন মেয়েটার পবিত্র সৌন্দর্য দেখতে থাকল। আবার ওর চোখ মেয়েটার পেটের ওপর পড়ল। সমান চকচকে পেট, চাঁদেরও কলঙ্ক থাকে, কিন্তু ওই পেট একদম নিস্পাপ। কোন সেক্সের প্রলোভন নেই, তাও ভালো লাগছে। বেশ কিছুক্ষন চুপ করে দেখে বইটা খুলে পড়তে গেল। কিন্তু বইয়ে মন বসল না। আবার তাকাল মেয়েটার দিকে। একই ভাবে বসে আছে। এমন সময় ওর ভাই মীনা বেরিয়ে এসে আকাশ কে দেখে এগিয়ে এলোকিছু মালায়ালম ভাষায় বলেই তারপর ইংরাজিতে জিজ্ঞাসা করল আকাশ কি করছে। ভাইয়ের কথা শুনে সুনিতার ধ্যান ভেঙ্গে গেল। চোখ আর মন দুটোই মেলে দেখল সামনে সে বসে আছে যাকে নিয়ে এতক্ষন ভাবছিল। লজ্জা পেয়ে গেল যেন সবাই বুঝতে পেরে গেছে ও কি ভাবছিল।

মীনা আকাশের হাত ধরে দিদির কাছে নিয়ে আসতেই সুনিতা একটু সংকোচ বোধ করে। একটু গুটিয়ে গিয়ে মুখ তুলে বসে। মীনা এসে আকাশকে বলে, “দেখো এ আমার দিদি। আমাকে খুব ভালোবাসে আর আমার দিদি সবথেকে সুন্দর দেখতে”।

আকাশ মীনাকে বলল ওর দিদি খুব সুন্দর দেখতে। সুনিতা লজ্জা পেয়ে মাথা নিচু করে। আকাশ সোজা সুনিতাকে বলল, “সুন্দর মেয়েদের, সুন্দর বললে লজ্জা পেতে নেই। আমি তোমাকে সকালেও সুন্দর বলে গেছি। আর আমার নাম আকাশ, মানে sky, কোলকাতা থেকে এসেছি। তোমার নাম কি”?

সুনিতা চুপ করেই থাকল। মীনা বলল ওর দিদির নাম সুনিতা। আকাশ জিজ্ঞাসা করল, “দিদি তুমি কি কথা বলতে ভুলে গেছ? সকালে তো বেশ মায়ের সাথে কথা বলছিলে”।

এবার সুনিতা বলল, “না কথা বলতে ভুলিনি, কিন্তু একটু অন্য কথা ভাবছিলাম তাই চট করে কিছু বলতে পারিনি, দুঃখিত”।
আকাশ বলল দুঃখিত হবার কিছু নেই। এইরকম হয়েই থাকে। তারপর দুজনে কিছু কথা হ। সুনিতা কি করে আর আকাশ কি করে, কেন এসেছে সব বলা হল। তারপর আকাশ গিয়ে বই পড়তে লাগলো। সুনিতা বসে বসে কি করবে ভেবে পাচ্ছিল না। ও মনে করতে চেস্টা করল এর আগে রোজ সন্ধ্যেবেলা এই সময়টাতে কি করতো। কিন্তু কিছুই মনে পড়ল না। একটু বসে থেকে উঠে পড়ল। এদিক ওদিক ঘুরতে লাগলো। ওর মন চাইছিল আকাশ ওর সাথে গল্প করুক। কিন্তু সে তো নিজের বইয়ের মধ্যে হারিয়ে গেছে। সুনিতা কিছুতেই বুঝতে পারছিল না একটা বইয়ের মধ্যে কি থাকতে পারে যে ওর সাথে কথা না বলে ওকে এইভাবে উপেক্ষা করতে হবে। এদিক ওদিক ঘুরে সুনিতা এসে আকাশের কাছেই দাঁড়িয়ে থাকল। আকাশ পড়া থামিয়ে একটু উঠতে গিয়েই দেখল সামনে সুনিতা। হেঁসে জিজ্ঞাসা করল কি দেখছে। সুনিতা বলতে গেল তোমাকে দেখছি, কিন্তু বলতে পারলনা। জিজ্ঞাসা করল, কি বই পরছ এটা মন দিয়ে”?

আকাশ তখন পড়ছিল এরিখ মারিয়া রেমার্ক –এর লেখা “Three Comrades”  বা “তিন বন্ধু”। ও বইটার নাম বলল সুনিতাকে। আরও বলল, “এই বইটা আমার একটা খুব প্রিয় বই। প্রেমের গল্প – প্রেম আর বন্ধুপ্রীতি নিয়ে এইরকম গল্প আমি আর একটাও পড়িনি”

সুনিতা জিজ্ঞাসা করল, “তোমার কি প্রেমের গল্প পড়তে ভালো লাগে”?

আকাশ বলল, না শুধু প্যানপ্যানানি প্রেমের গল্প পড়তে ওর একটুও ভালো লাগে না। কিন্তু এই বইটাতে যেমন “রবার্ট লকাম্প” আর “প্যাটরিস হোলম্যান” এর ভালবাসা আছে তার সাথে রবার্ট “লেনতাস” আর “ওটো” এর বন্ধুত্ব খুব ভালো ভাবে আছে। ওদের এই বন্ধুত্ব ওকে এই বইটা বার বার পড়তে উতসাহ দেয়। সুনিতা ওকে বলল বইটা ওকে দিতে পড়ার জন্যে। আকাশ বলল, “কিন্তু এই বইটাতো বাংলাতে অনুবাদ করা আর তুমি নিশ্চয়ই বাংলা পড়তে পার না”।

সুনিতা বলল, “না আমি বাংলা পড়তে পারিনা, তবে তুমি পুরো গল্পটা আমাকে পড়ে ইংরাজিতে অনুবাদ করে বলে দাও”।

সুনিতা আরও বেশী কি করে আকাশের কাছে থাকা যায় তার বাহানা খুঁজছিল। আর এইরকম একটা সুযোগ কোন প্লান ছাড়া এসে যাওয়াতে খুব খুশী হ মনে মনে। আকাশ যদিও চাইছিল না এত বিরক্তিকর একটা কাজ করতে, কিন্তু ভাবল খারাপ কি একটা সুন্দর পেটের মেয়ের সাথে অনেকক্ষণ কথা তো বলা যাবে। তার ওপর প্রেম নিয়ে কথা, খারাপ লাগবে না। কিন্তু সুনিতাকে নিয়ে আকাশের চিন্তা কিছুতেই সুনিতার পেট ছাড়া আর কোথাও যাচ্ছিল না। অন্ধকার হয়ে গিয়েছিল, তাই আর বেশী বাইরে একটা নতুন ছেলের সাথে কথা বললে, মা বকবে, এই ভয়ে সুনিতা ঘরে চলে যাবে বলল। আকাশও বলল, “যাও ঘরে যাও। আর তোমার ঠোঁটের নিচের তিলটা আরেকটু বড় হলে তোমাকে আরও বেশী সুন্দর লাগবে”।

আকাশ সারাসময় ধরে দেখছিল পেট কিন্তু কথা বলল ঠোঁট নিয়ে।

আকাশ ঘরে ঢুকে বাকিদের সাথে কথা বলে আর রুটিন কাজগুলো করে ঘুমিয়ে পড়ল। ও চেস্টা করে রাত ১০টার মধ্যে খেয়ে ঘুমিয়ে পরতে। তরে ও সকালে মানে ভরে উঠতে পারে আর সুন্দর সকাল টা দেখতে পারে। ও রোজ সূর্যের রাতের অন্ধকার ভেঙ্গে বেরিয়ে আসা দেখতে খুব ভালো লাগে। আর চায় ওর জীবনে যদি কখনো কোন অন্ধকার রাত্রি আসে তবে ও যেন এই সূর্যের মত সব কিছু ভেদ করে বেরিয়ে আসতে পারে।

সুনিতা রাত্রে খেয়ে শুয়ে পড়ে বার বার ভাবছিল আকাশের কথা। ও যে আকাশের কথা ভাববে এটাই তো নিয়ম। ওর সাথে তো আজ পর্যন্ত অনেকের দেখা হয়েছে, ঘনিস্টতাও হয়েছে। কিন্তু সেই সব তো আর এই গল্পে আসছে না। কারণ সেই ঘটনাগুলোর কোন প্রভাব নেই সুনিতার জীবনে। ও যদি আকাশের কথা নাই ভাববে আমরা এই গল্পে আকাশকে আনব কেন! তো সুনিতা আকাশকে নিয়ে ভাবছিল। ভাবছিল কেমন বিনা সংকোচে ওই গল্পটার প্রেমের কথা বলে গেল। সুনিতার প্রেমের কথা ভাবতে লজ্জা লাগে, ওর কাছের বন্ধুরা যখন প্রেমের কথা বলে তখনও ওর মুখ লজ্জায় লাল হয়ে যায়। কিন্তু আকাশ কেমন নির্দ্বিধায় ওকে প্রেমের কথা বলে দিল। সুনিতা আরও আশ্চর্য হল যে ও কিভাবে আকাশকে গল্পটা পড়ে শোনাতে বলল। কিন্তু মনে মনে খুব খুশী হল আকাশের সাথে প্রেমের কথা হওয়াতে। আবার ভাবতে লাগলো কেন খুশী হল। ভাবতে ভবাতে এক সময় মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেল। ঘুমিয়ে গিয়ে স্বপ্ন দেখছিল। স্বাভাবিক ভাবেই সেই রাতে ওর স্বপ্নে আকাশ এসেছিল।

সুনিতা সকালে বন্ধুদের সাথে প্রেমিক প্রেমিকারা সিনেমাতে কি করে সেই নিয়ে কথা বলছিল। সুতরাং স্বপ্নে ও দেখল আকাশের সাথে মালামবুলা* ড্যামের ওপরে আর তার সামনের বাগানে নাচছে। ড্যামের জলাধারের ওপরে সূর্য উঠছে আর ওরা একে অন্যের আলিঙ্গনে ধরা পড়ে গেছে। আকাশ গভীর যত্নে ওর গালে চুমু খেল, তারপর ওর ঠোঁটের ওপর একটা আঙ্গুল রেখে খেলা করতে লাগলো। ওর ঠোঁটের সাথে নিজের ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো। কিন্তু ঠোঁটে চুমু খেতে কেমন লাগলো সেটা বুঝতে পারল না। তারপর আকাশের হাত ওর বুকের ওপর পরতেই চমকে উঠল। চোখ খুলে দেখে ও মাকে জড়িয়ে শুয়ে আছে আর মায়ের হাত এসে ওর গায়ে পড়েছে। সুনিতার ভীষণ মন খারপ হয়ে গেল।

 *আসলে ড্যাম তার নাম Malampuzha, মালয়ালম ভাষায় ওর উচ্চারন একটু অন্য রকম। এই zha বাংলাতে লেখাও যায়না আর আমরা উচ্চারণও করতে পারিনা। তাই মালামবুলা লেখা।

খুব সকালে উঠে ও বাইরে বেরিয়ে পূর্ব দিকে মুখ করে বসে থাকল। ওদের ঘরের সামনে বেশ কিছুটা খালি জায়গা আছে, সবুজ ঘাসে ভরা। সেখানে শুধু একটা মেহগনি গাছ। ও সেই গাছে হেলান, দু পা সামনে ছড়িয়ে দিয়ে ঘাসের ওপর বসে। বাঁ হাত মাথার পেছনে আর ডান হাত পেটের ওপর। ওর এইভাবে বসাই অভ্যেস আর সবসময় এই ভাবে বসেই থাকে। কিন্তু ও জানত না ওকে এইভাবে দেখলে যেকোনো ছেলে পাগল হয়ে যেতে পারে। আমাদের আকাশও সকালে উঠে বাইরে এসে দেখে সুনিতা সামনে বসে আছে। ও কাছে যেতেই ওইভাবে বসে থাকতে দেখে স্বাভাবিক ভাবে পাগল হয়ে গেল। মানে আক্ষরিক অরথে পাগল হল না কিন্তু মনে একটু রঙের ছোঁয়া লাগলো। ও কিছু না বলে সুনিতার পাশে গিয়ে বসল আর বলল, “আশা করি তোমার সকাল ভালো আছে”।

সুনিতা চমকে উঠে, কেন যে ছাই আকাশের কথা সুনলেই বা দেখলেই চমকে ওঠে কে জানে, বলল ভালই আছে আর ও কেমন আছে। তারপর খেয়াল করল আকাশ কত কাছে এসে বসেছে। ওর রাতের স্বপ্নের কথা মনে পড়ল। এখানে ওরা দুজন একসাথে আছে, সূর্য আছে, শুধু ড্যামের জল নেই। ওর মনটা রোমান্টিক হয়ে গেল। কিছু না বলে দুজনেই সূর্যোদয় দেখতে লাগলো। সুনিতা যে কখন আকাশের গায়ে নিজেকে একটু এলিয়ে দিয়েছে বুঝতে পারেনি। ও সূর্যোদয়ের সাথে রাত্রের স্বপ্ন মিসিয়ে ফেলেছিল। সুনিতার শরীর নিজের ওপর আসাতে আকাশ একটু বিস্মিত হয়ে গেলেও পরিবেশ ভালো লাগছিল তাই কিছু না বলে সুনিতার হাত নিজের হাতের মধ্যে নিয়ে বসে প্রাকিতিক সৌন্দর্য উপভোগ করতে লাগলো।

বেশ কিছুক্ষন পড়ে মীনার ডাকে দুজনেরই ঘোর কেটে গেল। সুনিতা অপ্রস্তুত হয়ে আকাশের হাত ছাড়িয়ে উঠে গিয়ে দৌড়ে পালিয়ে গেল। হটাত শরীরের সব রক্ত ওর মুখে এসে পড়ল। মীনা কি করছিল জিজ্ঞেস করাতে ও বলল যে সূর্যোদয় দেখছিল। মীনা বলল, “রোজই তো দেখিস কিন্তু কোনদিন তো সূর্যের লাল রঙ তোর গালে আসে না”!

সুনিতা ঘরে চলে গেল কোন উত্তর না দিয়ে। আকাশ আরও একটু বসে থেকে ঘরে গিয়ে অফিস যাবার জন্য তৈরি হতে লাগলো। পরে অফিস যাবার জন্য বেরিয়ে দেখে সুনিতা বসে আছে। ওকে দেখে সুনিতা কাছে এসে সকালের জন্য দুঃখিত বলল। আকাশ বলল, “দুঃখিত কেন হবে, আমার তো সূর্যোদয় দেখতে ভালই লাগে আর আজকের সূর্যোদয় ওর সাথে আরও বেশী উপভোগ করেছে”।
তারপর আকাশ আবার আকাশের দিকে হেঁটে চলে গেল।

সকাল ১১টা বাজতেই সুনিতা চলে গেল ক্যানালের ধারে। বন্ধুদের সব কিছু বলে আবার লজ্জায় লাল হয়ে গেল। ও বলল সকালে যখন আকাশ ওর হাত ধরেছিল, প্রথমে তো ও নিজের স্বপ্নের মধ্যে ছিল, ও বুঝতেই পারেনি আকাশ ওর হাত ধরেছে। কিন্তু পরে যখন বুঝতে পারল তখন ওর মনে হচ্ছিল ও আকাসে ভেসে বেড়াচ্ছে, আবার মনে হচ্ছিল ও নেই – স্বর্গে পৌঁছে গেছে, আবার কি যে ভালো লাগছিল কিছু বোঝাতে পারবে না। লতা জিজ্ঞাসা করল আকাশ ওকে চুমু খেয়েছে কিনা। সুনিতা আবার লাল হয়ে বলল, “যাঃ, না না, আমাদের শুধু কাঁধে কাঁধ থেকেছিল আর ও কখন যেন আমার হাত ধরে নিয়েছিল। আরেকটা জিনিস দ্যাখ স্কুলে বা পাড়ায় ছেলেরা তো কতই আমাদের হাত ধরে বা গায়ে হাত দেয়, তাতে কিন্তু কোনদিন আমার এইরকম মনে হয় নি”।

লতা বলল, “দ্যাখ অনেক ছেলেই আমার পাছা তে বা দুদুতে হাত দিয়েছে, কিন্তু সব সময় আমার খুব মজা লেগেছে। তোর এইরকম শুধু কাঁধে কাঁধ ছুঁয়ে যাওয়াতেই যা হচ্ছে, সেইরকম কিছুই মনে হয়নি”

দিব্যা বলল যে লতাকে কেউ যখন ছুয়েছে তখন সেটা শুধু শারীরিক ছিল তাই মনে কোন ছাপ ফেলেনি। কিন্তু সুনিতার মন তো আগে থেকেই ছুঁয়ে গেছে, তাই একটু আকাশের ছোঁয়া ওর মনে দাগ কেটেছে, সেই জন্যেই সুনিতার এই অবস্থা। তিনটে মেয়েই এই আবিস্কারে আনন্দে উজ্জ্বল হয়ে উঠল। বেশ কিছুক্ষন চুপ করে বসে থাকল দুজনেই। সুনিতা তখন লতা আর দিব্যাকে জিজ্ঞ্যাসা করল ওদের মা আর মাসী ভালবাসা নিয়ে কি বলল। লতার মা একজন বয়স্কা সাধারণ গৃহবধূ। লতা ভালবাসা কারে কয় জিজ্ঞাসা করতেই মা ওকে একটু বকা দিল যে এসব আবার কি প্রশ্ন। আরও বলল যে উনি লতাকে ভালোবাসে সেটাই ভালবাসা। লতা বুঝল না কারণ উনি বোঝার মত কিছুই বলেননি। লতা জিজ্ঞ্যাসা করল যে মা ওর বাবাকে কিভাবে ভালোবাসে। সেই ভালবাসা নিশ্চয়ই ছেলে বা মেয়েকে ভালবাসার থেকে আলাদা। ওর মা গভীর চিন্তায় পরে গেছিলেন। অনেক পরে বললেন যে ওর বাবা মকে ভালবেসেছে বলেই লতার জন্ম হয়েছে। আর সেটা ছাড়া ওর মা জানে বাবা কি খেতে, পড়তে, কোথায় যেতে পছন্দও করে আর উনি সবসময় চেষ্টা করে যা যা ওর বাবার ভাললাগে সেটাই করতে। ওর বাবাও ওর মায়ের পছন্দও বা অপছন্দ খেয়াল রাখে। লতা জিজ্ঞ্যাসা করল ওরা যা যা করে সেটা কর্তব্য হিসাবে না মনের আবেগে। কিন্তু ওর মা বুঝতেই পারলেন না কর্তব্য আর আবেগের মধ্যে পার্থক্য কোথায়। উনি বিয়ের পর ওনার মা যা যা করতে বলেছিলেন উনি সেই ভাবেই করে এসেছেন। কিন্তু উনি কিছুতেই বোঝাতে পারলেন না যে উনিও যেটা কর্তব্য হিসাবে শুরু করেছিলেন সেটাই কিছুদিন পরে ওনার আবেগ হয়ে গেছে।

দিব্যার মাসী অনেক কম বয়সের। ভালবেসে বিয়ে করেছে। উনি বলেছেন যে কয়েকজন বিশেষ ছেলেকে দেখলে ওনার মনের মধ্যে গান বেজে উঠত। ওই বিশেষ কিছু ছেলেকে ওনার বেশী করে দেখতে ইচ্ছা করতো আর ওদেরকে বার বার দেখতে ইচ্ছা করতো। কিন্তু ওই ছেলেদের উনি বেশ কিছুদিন ধরে চিনতেন আর ওদের সাথে মেশার পরে ওনার সেইসব মনে হয়েছে। তারপর উনি দেখেছেন যে ছেলেটা ওর সবথেকে বেশী খেয়াল রাখত আর সব সময় সাহায্য করতো তাকেই মনের সাথী হিসাবে বেছে নিয়েছে।

লতা বলল ও এক দিদির কাছে শুনেছে ছেলেরা চুমু খায় ঠোঁটে। একমাত্র স্বামী বা যে ভালোবাসে সেই ঠোঁটে চুমু খায়একজন স্বামী আর স্ত্রীর মধ্যে কোন কিছু ঢাকা থাকে না। স্বামী ইচ্ছা হলে স্ত্রীর সব জায়গায় হাত দিয়ে আদর করতে পারে আর স্ত্রীও স্বামীকে আদর করতে পারে। তবে এখন অনেকেই বিয়ের আগেই বা স্বামী-স্ত্রী হওয়ার আগেই এইসব করে। এতক্ষনে সুনিতা বলে উঠল তাহলে ছেলেটা আমার বুকে হাত দেবে ? লতা বলল, দেবেই তো আর শুধু হাত দেবে না খুলেও দেখতে চাইবে। সুনিতা বলে উঠল, না বাবা না, সেইসব করলে ও লজ্জায় মরেই যাবে। লতা বলল এতেই লজ্জা পেয়ে গেলি, তোর নীচে প্যান্টের মধ্যে হাত দিয়ে যখন আদর করবে তখন কি করবি। সুনিতা বলল, ছিঃ আমি কারো সামনে প্যান্টই খুলবই না। দিব্যা জিজ্ঞ্যাসা করল প্যান্ট খুলবি না তো সঙ্গম কি করে করবি। সুনিতা বলল অন্ধকারে করবে। লতা ওর ওই দিদির কাছে শুনে এসে বাকি দুই বন্ধুকে সেক্স সম্মন্ধে কিছু জ্ঞ্যান বিতরন করেছিল প্রায় এক বছর আগে।

সুনিতা বলল ও আর এইসব শুনতে পারছে না। ও আবার কাল শুনবেএখন বাড়ি যাবে। ওদের আড্ডা ভেঙ্গে গেল। লতা মনে করিয়ে দিল সেদিন শুক্রবার। রবিবারের মাত্র একদিন বাকি।

শনিবার সকালেও সুনিতা আর আকাশ একসাথে সূর্য ওঠা দেখল। কিন্তু সেদিন সুনিতা একটু দূরে বসেছিল। যাবার সময় আকাশ বলে গেল সেদিন কার সূর্যোদয় ওর অতো ভালো লাগলো নাসুনিতা জিজ্ঞ্যাসা করল আকাশ কবে থেকে গল্পটা পড়ে শোনাবে। আকাশ বলল পরদিন রবিবার সকালে ওকে অনেকটা পড়ে শোনাবে। কিন্তু সুনিতার মা ওকে বকবে না তো। সুনিতারও সেই চিন্তা হচ্ছিল, কি ভাবে মাকে বোঝাবে। ওদের আরেকটা অসুবিধা হচ্ছিল, সেটা হল দুজনের কেউই ভালো ইংরাজি বলতে পারে না। অনেক ভেবে চিন্তে বলতে হয়। আকাশ একটু বাইরে থাকার জন্য টাও কিছু ইংরাজি জানে। কিন্তু সুনিতা কোনদিন কেরালা ছেড়ে বাইরে যায়নি। সুতরাং ওর পক্ষে সবকিছু ইংরাজিতে বোঝা বা বোঝানো দুটোই কঠিন। তাও এই দুদিনের সাধারণ কথা ম্যানেজ করেছে। আকাশের চিন্তা ও কি করে “তিন বন্ধু” ইংরাজিতে বোঝাবে।    

     
[+] 2 users Like TumiJeAmar's post
Like Reply
#7
এখন আর সুনিতার আকাশের সাথে কথা বলতে বা ওর কথা ভাবতে লজ্জা করে না। আকাশও সুনিতাকে এক বন্ধু হিসাবে নিয়েছে। অনেক সময় মীনা এসে আকাশের সাথে গল্প করে আর ওর মাকে গিয়ে আকাশের সম্বন্ধে বলে। ওর মার আকাশকে নিয়ে বেশ ভালো ধারনাই হয়েছে। কিন্তু উনি মালায়ালাম ছাড়া কোন ভাষা জানেন না। তাই শনিবার আকাশ ফিরলে মীনাকে দোভাষী করে ওর সাথে কিছু কথা বলেছে। জেনেছে ও কি করে, বাড়ীতে কে কে আছে এইসব। ফলে শনিবার রাত্রে সুনিতা যখন ওর মাকে বলল ও আকাশের কাছে গল্প শুনতে যাবে তখন কোন আপত্তি করেনি। ওর মার মাথায় ছিল ছেলেটাতো দুদিন পরে চলেই যাবে, কিই বা করবে সুনিতার সাথে। তার থেকে সুনিতা এমনি তো একাই থাকে। দুদিন একটা বন্ধু পেয়ে যদি ওর ভালো লাগে তাতে ক্ষতি কি।

সুনিতা এই দুদিনে দেখেছিল আকাশ সূর্যোদয় দেখার পরেই চা খায়। সেইজন্য রবিবার সকালে চায়ের জোগাড় করে রেখেই বেরিয়ে ছিল। একসাথে সূর্যোদয় দেখার পর ও আকাশকে একটু বসতে বলে ঘরে গিয়ে ওর জন্য চা আর বিস্কুট নিয়ে এলো। ওর মা শুয়ে শুয়ে সেটা দেখে নিজের মনে হাসল। আসলে ওর মা নিজে যখন যখন ছোটো ছিল তখন যাকে ভালো লাগতো সেটা কোনদিন কাউকে বলতে পারেনি। ওনার বাবা যখন বিয়ে দিয়ে দেয় মুখ বুজে বিয়ে করে নিয়েছিলেন। উনি বুঝতে পারছিলেন সুনিতা ওই ছেলেটাকে কোনভাবে পছন্দও করেছে কিন্তু যেহেতু আকাশ বেশী দিন থাকবে না তাই কোন বাধা দেননি।

সুনিতা চা নিয়ে আসতেই আকাশ অবাক হয়ে গেল। জিজ্ঞ্যাসা করল সুনিতা কি করে জানল যে ও সাকালে চা খায়। সুনিতা বলল ও দেখেছে ওকে সকালে চা খেতে আর সিগারেট খেতে। আকাশ কৃত্রিম রাগ করে বলল যে সুনিতা ওর ওপর spying করছে।  ( এই spying কি জিনিস আকাশের সেটা সুনিতাকে বোঝাতে অনেক কাঠ খড় পোড়াতে হয়েছিল)। সুনিতা বলল ও মোটেই ওকে লুকিয়ে লুকিয়ে দেখে নি। এমনিই দেখতে পেয়েছে। ওর যাকে ভাললাগে তার কি কি ভালো লাগে সেটা ওর জানার অধিকার আছে। এইটা বলেই সুনিতা কি বলেছে বুঝতে পেরে মাথা নিচু করে চুপ করে গেল। ওর গাল আবার লাল হয়ে গেল। আকাশ বুঝে গিয়েছিল এই সুনিতা মেয়েটা ওকে মনেমনে ভালবাসতে শুরু করেছে। তাই সুনিতা ভালো লাগার কথা বোলাতে ও একটুও আশ্চর্য হল না। বরঞ্চ দুষ্টুমি করে জিজ্ঞ্যাসা করল সুনিতার কেন ওকে ভালো লাগে। সুনিতা চুপ করে থাকল। আকাশও কিছু না বলে চা খেয়ে নিল। তার পরে উঠে যেতে গেলে সুনিতা ওর হাত ধরে ফেলল, আর জিজ্ঞ্যাসা করল ও রাগ করেছে কিনা। আকাশ এবার অবাক হয়ে বলল ওকে যদি একটা মেয়ে পছন্দ করে তাতে ওর কেন খারাপ লাগবে। সুনিতা জিজ্ঞ্যাসা করল আকাশ কোথায় যাচ্ছে। এবার আকাশ খুব জোরে হেঁসে বলল সারাদিন ধরে খেয়ে গেলে সকাল বেলায় কিছু বর্জ্য পদার্থ ত্যাগ করতে হয়। সেটা তো শেষ করতে হবে। সুনিতা ভীষণ লজ্জা পেয়ে যেটা বলতে গেল সেটা ইংরাজিতে বলতে না পেরে নিজের ভাষায় বলল, যার মানে “তুমি না ভীষণ অসভ্য”। আকাশ কথাটার আক্ষরিক মানে না বুঝলেও, আন্দাজ করল কি বলতে পারে। তারপর জিজ্ঞ্যাসা করল সুনিতার ওকে কেন ভালো লাগে।

সুনিতা আস্তে করে বলল, “সেটাই তো ভেবে ভেবে বুঝতে পারছি না তোমাকে কেন ভালো লাগে, সেই প্রথম দিন দেখার থেকেই ভালো লাগে”।   

আকাশ বলল ও এসে গল্পটা পড়ে শোনাবে। চার পাঁচদিন লাগবে। হয়ত ওই গল্পটা শুনলে নিজের মনকে অনেক ভালো ভাবে বুঝতে পারবে। 

রবিবার সকালে দুজনে পাশাপাশি বসল মেহগনি গাছের নীচে। সূর্য নিজের মনে উদিত হল। সূর্যের কিছু আসে যায় না এই দুটো ছেলে মেয়ের মনের মধ্যে কি হচ্ছে তা নিয়ে। আসলে একটা ছেলে আর একটা মেয়ের মধ্যে যখন কোন সম্পর্ক তৈরি হয় তখন অন্য কেউই তা জানতে পারে না। তাই সম্পর্ক তৈরি করার যে টানা পোড়েন সেটা ওই দুজনকেই সামলাতে হয়। সূর্য নিজের মনে উঠতে থাকলেও ওরা চুপ করেই দেখছিল আর ওদের মনের মধ্যে সমুদ্রের তোলপাড় চলছিল। সুনিতা সেই একই কথা ভাবছিল যে ওর কেন আকাশকে ভালো লাগে। আর কতদিন থাকবে এই সম্পর্ক। আকাশ ভাবছিল ও কি সত্যিই পছন্দ করে এই মেয়েটাকে। তারপর ভাবল পছন্দ নিশ্চয়ই করে এই মেয়েটার নিস্পাপ প্রকৃতি। ওর ভয় হতে লাগলো ও যদি এই মেয়েটাকে ভালবেসে ফেলে তবে কি হবে! এত দুরের একটা মেয়ে কখনই ওর সাথে যেতে পারবে না। তবে ওর কি উচিত ওদের সম্পর্ককে আগে বাড়তে দেওয়া! এই সব ভাবতে ভাবতে কখন দুজনে হাত ধরে ফেলেছে বুঝতে পারেনি। কিন্তু যখন বুঝতে পারল তখন সুনিতা হাত ছাড়িয়ে নিল না। ওর কিরকম যেন ভালো লাগতে লাগলো। দুজনেই অন্যের হাত আরও শক্ত করে চেপে ধরল। আকাশ দুই হাতের সন্ধির ওপর ওর আরেকটা হাত রেখে দিল। সূর্য অনেক ওপরে উঠে গেছে। রোদের তেজ বেড়ে গেছে। কিন্তু কেউই আর হাত ছেড়ে যেতে পারছে না।

অন্য দিন সুনিতার বাবা একদম ভোর বেলা অফিসে যায়। রবিবার দুপুরের পড়ে যায় আর সোমবার ছুটি। সেদিন সকালে বাড়ি ছিল। ওর বাবা উঠে দেখে মেয়ে একটা ছেলের পাশে বসে আছে। দেখেই ওর বাবা জোরে ডেকে উঠলেন। ডাক শুনেই সুনিতা হাত ছেড়ে দিল। আর ওর মায়ের ঘুম ভেঙ্গে যেতেই উনি বুঝতে পারলেন কি হয়েছে। উনি তাড়াতাড়ি এসে সুনিতার বাবাকে ভেতরে ডেকে নিয়ে সব বোঝাতে লাগলো। ওদিকে সুনিতাদের যা হবার হয়ে গেছে। দুজনেই উঠে পড়েছে। আকাশ ঘরে চলে গেল। সুনিতাও ঘরে চলে গেল আর বাবার দিকে ভয়ে ভয়ে দেখতে থাকল। ওর বাবা জিজ্ঞাসা করতে ও সহজ ভাবেই বলল ওর খুব বন্ধু। ওর বাবা আর কিছু বললেন না। আকাশ একঘণ্টা পড়ে ঘর থেকে বইটা নিয়ে বেরোতেই সুনিতা বাবা ওকে ডাকলেন। কিন্তু উনিও ইংরাজি জানতেন না। কিন্তু ভাঙ্গা ভাঙ্গা হিন্দি জানতেন। উনি আকাশের সাথে কথা বলে মোটামুটি নিশ্চিত হলেন যে এই ছেলে ওর মেয়েকে খারাপ কিছু করতে পারে না। শুধু বললেন আকাশ যেন সুনিতাকে কখনো দুঃখ না দেয়। আকাশ কিছু না বলে নিঃসব্দে মাথা হেলিয়ে চলে এলো।

একটু পড়ে সুনিতা কলার চিপস আর চা নিয়ে এলো। আকাশ চেয়ারে বসে ছিল। সুনিতা একটা ছোটো স্টুল এনে ওর পাশে বসল। আর বলল চা খেয়ে আমাকে গল্প শোনাও। আকাশ জিজ্ঞাসা করল বাবা বকেছে কিনা। সুনিতা বলল ওর বাবা ওকে বিশ্বাস করে আর আজ আকাশকেও বিশ্বাস করেছেন। আকাশ জিজ্ঞাসা করল কিসের বিশ্বাস। সুনিতা বলল, “দেখো একটা ছেলে একটা মেয়ের কি কি ক্ষতি করতে পারে সেটা বোঝার বয়স আমার হয়েছে। ভালবাসা কাকে বলে সেটা ঠিক এখনও বুঝতে পারিনা। তুমি হয়ত পার। কিন্তু আমি প্রথম দিনই তোমার চোখ দেখে বুঝতে পেরেছিলাম এই ছেলেটাকে বিশ্বাস করতে পারি। এ আমাকে কোনদিন কোন ক্ষতি করার চেষ্টা করবে না। এতদিন বুঝতে পারছিলাম না। কিন্তু আজ বুঝতে পেরেছি সেই জন্যই প্রথম দিন থেকেই তোমাকে ভালো লাগে”।

আকাশ বলল, “আমার চোখের মধ্যে কি এমন আছে যে একটু দেখেই এত সব বুঝে গেলে ? আমি তো রোজ দেখি আমার চোখ দুটো আয়নাতে, কিছু তো বুঝতে পারি না! কিন্তু আমি তোমার চোখে একটা সরল নিস্পাপ মেয়ের ছবি দেখি। আর আমারও মনে হয়েছে তোমাকে বিশ্বাস করা যায়”।

সুনিতা বলল, “দেখো যখনই আমরা নতুন কাউকে দেখি, প্রথমেই তার চোখ দেখি আর চোখের মধ্যে বিশ্বাস খুজি। যদি খুঁজে পাই তখনই মনে মনে বন্ধুত্ব করে নেই। যাই হোক এখন গল্পটা পড়

ওরা গল্পটা পড়ুক আমরা ততক্ষন কিছু অন্য কথা বলে নেই। এই ঘটনাটা হচ্ছে ১৯৮৫ সালের। আকাশ ১৯৮৫ সালের ৮-ই জানুয়ারি পালঘাটে গিয়েছিল। তখন কারো কাছে মোবাইল ফোন কেন সাধারণ ফোনও ছিল না। রেডিও ছিল, টেলিভিশন খুব কম ছিল। ল্যাপটপ ছিল না। কম্পিউটার ছিল কিন্তু অনেক বড় অফিসে একটা বা দুটো। আর চেতন ভগতের লেখা “Two States” বইটাও ছিল না যেটাকে এখন দুই ভিন্ন দেশের ছেলে মেয়ের মধ্যে কি ভাবে বিয়ে দেওয়া যায় তার Made easy Solution হিসাবে দেখা যায়। এইরকম অনেক কিছুই ছিল না। কিন্তু আবার অনেক কিছুই ছিল যা এখনকার প্রজন্মের ছেলেরা দেখেনি। সেসব লিখতে গেলে আরেকটা অন্য গল্প হয়ে যাবে।

আকাশ যতটুকু পড়ে শোনাল তার সারাংশ হল –
তিন বন্ধু জার্মানির লেখক এরিখ মারিয়া রেমার্কের লেখা। পৃথিবীর অন্যতম সেরা প্রেমের উপন্যাস। এই গল্পটা শুরু হয় প্রথম বিশ্বযুদ্ধের পরের জার্মানিতে। তিনজন বন্ধু যারা কোনরকমে বেঁচে থাকার চেষ্টা করছে আর কিভাবে একটা মেয়ের সাথে মিলে যায় সেই নিয়ে এই গল্প। 
রবার্ট লোকাম্প নিজের ভাষায় গল্পটা বলছে। রবার্ট ওর দুই বন্ধু অটো কেস্টার আর গটফ্রেড লেন্তস এর সাথে ওর জন্মদিন পালন করা দিয়ে গল্প শুরু। ওরা প্রথম বিশ্বযুদ্ধের পর জুদ্ধের ভয়াবহ স্মৃতি আর যুদ্ধের পরের জীবন ধারনের জুদ্ধ নিয়ে জর্জরিত। রবার্টের শুধু মনে পরে যুদ্ধের সময়কার গোলাগুলি, গ্যাস অ্যাটাক, বোমার শব্দ, ওর যুদ্ধের সাথীদের মৃত্যু এইসব। আর যুদ্ধের পরের বেকারত্ব, দারিদ্র আর খেতে না পাওয়া নিয়েই চলছিল। শেষে অটো কেস্টার একটা গাড়ি রিপেয়ারের গ্যারাজ খুললে সেখানে রবার্ট আর লেন্তস কাজ করতে থাকে আর যুদ্ধের পরের ভীষণ কঠিন জীবনে বেঁচে থাকার লড়াই চালাতে থাকে। 

সকাল সাতটা থেকে দশটা পর্যন্ত পড়ে আর শুনে ওরা থামে। সুনিতা বলল, “দেখো এই বইটা পড়ার আগেই আমি বুঝে গেছি আমার তোমাকে কেন ভালো লাগে” আকাশ ওকে বসতে বলে ঘরে গিয়ে কিছু একটা নিয়ে সাথে সাথে চলে এলো। চেয়ারে বসে সুনিতাকে কাছে ডাকল। সুনিতা এলে ওকে ওর সামনে মাটিতে ওর দিকে পেছন করে বসতে বলল। তারপর ওর মাথাটা নিজের দুই হাঁটুর ওপর নিয়ে চোখ বন্ধ করতে বলল। সুনিতা নির্দ্বিধায় চোখ বন্ধ করে আকাশের ওপর শরীর ছেড়ে দিয়ে বসে থাকল। আকাশ একটা কালো সুপার ফাইন ইঞ্জিনিয়ারিং পেন দিয়ে ওর ঠোঁটের তিলটাকে একটু বড় করে দিল। ঠিক তক্ষুনি লতা আর দিব্যা আসলো আর সুনিতাকে ওই ভাবে দেখে হই হই করে উঠল। সুনিতাও লাফিয়ে উঠে পড়ল। দিব্যা বলল সুনিতাকে বেশী সুন্দর দেখাচ্ছে কিছু একটা বদলে গিয়েছে। লতা বলল প্রেমিকের কোলে মাথা দিয়ে শুয়ে থাকার পর সব মেয়েকেই বেশী সুন্দর লাগবে। দুদিন পড়ে সুনিতা আবার লজ্জায় লাল হয়ে গেল। ওরা তিনজনেই মালয়ালমে কথা বলছিল ফলে আকাশ কিছু বুঝতে পারছিল না। তাই ও বেরসিকের মত দুটো নতুন মেয়ের পেট দেখছিল।

সুনিতা লতা আর দিব্যাকে হাত ধরে আকাশের সামনে নিয়ে এসে আলাপ করিয়ে দিল। লতা আর দিব্যাকে দেখিয়ে বলল ওরা ওর সবসময়ের সাথী। পড়াশুনো, খেলা, হাসি, কান্না, সুখ, দুঃখ সব ওদের সাথেই। আর আকাশকে দেখিয়ে বলল ওর একমাত্র বন্ধু। ওকে ওর খুব ভালো লাগে। ওরা চারজনে কিছুক্ষন গল্প করার পড়ে আকাশ উঠে ঘরে গেল আর মেয়ে তিনটে নাচতে নাচতে ক্যানালের ধারে চলে গেল। ওর মা খেতে ডাকলে বলে গেল ওর খিদে পায়নি। ওর মা বললেন এইরকম সময়ে ওনারও ক্ষিদে পেত না।
[+] 3 users Like TumiJeAmar's post
Like Reply
#8
শুরু হতে যাচ্ছে দারুন প্রেমের কাহিনী
সঙ্গে তোমার আছে দেখ পাঠক বাহিনী

কোলকাতার ছেলে আর কেরেলার মেয়ে
দুজন দুজনার পানে দেখ অপলক চেয়ে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
দারুন একটা গল্প লিখছেন  । আশা করি ওদের মিলন  ঘটবে।  আর যদি সেটা না হয়  খুব রেগে যাবো । লাইক রেপু দিলাম  ।  লিখতে থাকুন সাথে আছি
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#10
গল্পটা আবার পোস্ট করার জন্য ধন্যবাদ ।
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#11
ভালবাসা আর বিশ্বাস -
সুনিতা ওর বন্ধুদের সাথে ক্যানালের ধারে বসে গল্প করছিল, বলছিল গত দুদিনে আকাশের সাথে কি কি হয়েছে। হটাত দিব্যা বলে, সুনিতার মুখের তিলটা বেশী বড় দেখাচ্ছে আর তাই ওর মুখটা বেশী সুন্দর লাগছে। লতা দেখেও তাই বলে। ওখানে কোন আয়না ছিল না। তাই সুনিতা ক্যানালের ধারে গিয়ে জলের মধ্যে দেখার চেস্টা করে। টলমল করা জলে ওর মুখ দেখে মনে হচ্ছিল ওর বন্ধুরা যা বলছে তাই ঠিক মনে হচ্ছে। ও তাড়াতাড়ি ঘরে ফিরে আসে। আসার আগে লতা আর দিব্যা বলে ওদেরও আকাশকে খুব ভালো লেগেছে।

সুনিতা ঘরে ফিরে এসে আয়নাতে নিজেকে ভালো করে দেখে। দেখল যে তিলটা আগে ঠিক বোঝা যেত না সেটা বেশী কালো দেখাচ্ছে আর ওর মুখ পুরো পালটে গেছে। ও তক্ষুনি আকাশের কাছে দৌড়ে গেল, ওর ঘরের সামনে গিয়ে আকাশ আকাশ করে দুবার ডাকতেই আকাশ বেরিয়ে আসে। খালি গায়ে শুধু পায়জামা পড়ে। তক্ষুনি চান করে বেরিয়েছে। সুনিতার ওই ভাবে আকাশকে দেখে চোখ ফেরাতে পারছিল না। আকাশ আরও কাছে এসে বলে কি হয়েছে। আর ওই ভাবে তাকিয়ে আছে কেন। সুনিতা বলে ও কখনো বাবা আর ভাইকে ছাড়া কাউকে ওইভাবে খালি গায়ে দেখতে অভ্যস্ত না। তারপর বলে আকাশের ওই কালো পেন টা ওকে দিয়ে দিতে। আকাশ আগে থেকেই জানত সুনিতা কি চাইবে তাই ও একটা নতুন পেন কিনে এনে রেখেছিল। ও ভেতর থেকে পেনটা এনে ওকে দিতেই সুনিতা খুশীতে উজ্জ্বল হয়ে উঠল। আকাশের কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর গালে চুমু খেয়ে বলে, “এই জন্যেই তোমাকে আমার এত ভালো লাগে, তুমি আগে থেকেই জেনে যাও আমি কি চাই”।

সুনিতা চলে যেতেই ঘরের অন্য ছেলেরা ওকে চেপে ধরে যে ওদের ব্যাপারটা কি। আকাশ বলে যে শুধু বন্ধু ওরা। ওদের একজন বলে ওরা তিন বছর ধরে ওখানে আছে কিন্তু কারো সাথে ওই মেয়েটা কথা পর্যন্ত বলে না। ওরাও অবশ্য ওইরকম একটা সাধারণ মেয়েকে অতো পাত্তা দেয়না। এই দুদিনেই আকাশের সাথে এত বন্ধুত্ব হয়ে গেল যে ওকে সবার সামনে চুমু খেয়ে গেল। আকাশ বলে সুনিতা সাধারণ মেয়ে না। ওদের দেখার বা বোঝার ক্ষমতা নেই তাই বোঝেনি। আর ওদের বন্ধুত্ব নিয়ে বেশী হইচই না করতে। ওই তিনজনের মধ্যে রাজন আকাশের সব থেকে ঘনিষ্ঠ ছিল। ও এসে আকাশকে বলে আকাশের বন্ধুকে ওরা কক্ষনো কিছু বলবে না বা ওদের দুজনকে কোন ভাবে ডিস্টার্ব করবে না। ও নিশ্চিন্তে প্রেম করতে পারে।

সুনিতা বিকালে এসে আকাশকে বলে পরের রবিবার ও আকাশের সাথে এক জায়গায় বেড়াতে যেতে চায়। আকাশ জিজ্ঞাসা করে কোথায় যাবে। সুনিতা বলে ও ঠিক করেনি কোথায় যাবে, পরে সেটা ঠিক করে জানাবে। তারপর ওরা ক্যানালের ধারে গিয়ে বসে গল্প করতে লাগলো। একটু পরে ওরা ঘুরতে ঘুরতে ক্যানালের ধার দিয়ে অনেক দূরে চলে গেল। একটু দূরে গিয়েই আকাশের চোখ আটকে গেল একটা দৃশ্য দেখে।  তিন জন মহিলা কাপড় কাচছে। এখন মেয়েরা ক্যানালে কাপড় কাচবে এটা কোন নতুন ঘটনা নয় যে আকাশকে থমকে দাঁড়াতে হবে। কিন্তু আকাশ দাঁড়িয়ে গেল অন্য কারনে। যে মহিলারা কাপড় কাচছিল তারা শুধু ব্রা আর লুঙ্গি পরেআকাশকে হাঁ করে তাকিয়ে থাকতে দেখে সুনিতা অবাক হয়ে যায়। জিজ্ঞাসা করে আকাশ ওইভাবে দাঁড়িয়ে গেল কেন ? আকাশ মহিলাদের দিকে ইশারা করে বলে ওদের ড্রেস দেখতে। সুনিতা তাও বুঝতে পারেনা বলে কি হয়েছে ওদের ড্রেসে ! আকাশ বড় ফ্যাসাদে পড়ে গেল, অনেক ইতস্তত করে বলে ওরা শুধু ওইভাবে অন্তর্বাস পড়ে কেন ? সুনিতা বলে, “তাতে কি হয়েছে, এখানে বেশিরভাগ মহিলারা এই ড্রেসেই কাপড় কাচে। আরেকটু ভেতরে গেলে দেখতে পাবে ওরা খালি গায়ে কাপড় কাচছে”। আকাশ বলে সেটা আবার হয় নাকি। ও এইরকম কোথাও দেখেনি। সুনিতা বলে ওদের কাছে এটা কিছু অস্বাভাবিক নয়।

হটাত আকাশ হাসতে লাগলো। সুনিতা কারণ জিজ্ঞাসা করলে কিছুই বলে না। সুনিতা জেদ করতে আকাশ বলে ও যে জন্য হেসেছে সেটা সুনলে সুনিতা খুব রেগে যাবে। সুনিতা বলে ওরা বন্ধু ও কেন বন্ধুর কোথায় রাগ করবে। আকাশ তাও অনেক ভেবে বলে ফেলল, “আমি ভাবছিলাম তোমাকে ওই ভাবে দেখতে কেমন লাগবে”!

সুনিতার আবার গাল লাল হয়ে যায়। রাগতে পারে না কিন্তু লজ্জা কি করে আটকাবে! তারপর বলে, “আমি রাগ করিনি, কিন্তু হতাশ হয়েছি তোমাকে বিশ্বাস করেছিলাম বলে”। তারপরে মুখ বুজে হাঁটতে লাগলো।

আকাশ বুঝতে পারে ওর ভুল। ও সুনিতার সামনে হাঁটু গেড়ে বসে কান ধরে বলে, “আমার ভুল বন্ধু। আর কক্ষনো তোমাকে নিয়ে এইরকম ভাববো না। আমাকে মাফ করে দাও প্লীজ, এই একবারের মত মাফ করে দাও”।

সুনিতা হতভম্ব হয়ে আকাশকে দু হাত দিয়ে তুলে নিল। বুকে জড়িয়ে ধরে বলে, “আমি তো তোমাকে সব দেবো বলে বসে আছি। তুমি চাইলেই সব তোমার। কিন্তু তুমি ওইভাবে বলাতে আমার খুব খারাপ লেগেছে। বল তুমি আর কোনদিন আমার বিশ্বাস ভাঙ্গবে না। তুমি দেখতে চাও আমাকে ওই ভাবে আমি এক্ষুনি সব খুলে তোমার সামনে দাঁড়াচ্ছি”।

আকাশ আরও অপ্রস্তুত হয়ে বলে, “না সোনা না, আমি ওইসব কিচ্ছু চাইনা তোমার কাছে। তুমি শুধু আমার বন্ধু হয়ে থেকো। আমার আর কিচ্ছু চাই না”।

তারপর আকাশ সুনিতার দুগালে চুমু খেয়ে বলে চল এবার ফিরে যাই। সন্ধ্যে হয়ে গিয়েছিল। গোধুলি লগ্ন। সুনিতা অস্তমান সূর্যের দিকে মুখ করে দাঁড়িয়ে। ওর গায়ে হালকা লাল আলো পড়ে মনে হচ্ছে লাল জলে স্নান করছে। আকাশ একটু দূরে দাঁড়িয়ে সুনিতাকে দেখছে আর দেখছে। সূর্য একটু করে নীচে নামছে আর সুনিতার গায়ের রঙ বদলে যাচ্ছে। আকাশের মনে হল স্বর্গ থেকে এক জাদুকরি পরী ওর সামনে দাঁড়িয়ে। অনেক পরে সূর্য পুরো হারিয়ে গেলে ওরা নিজেদের খুঁজে পেল। আকাশ বলে চল বাড়ি যাই। দুজনে হাত ধরে ফিরে গেল।

সোমবার থেকে সকালের সূর্যোদয় দেখার পর আকাশ রোজ এক ঘণ্টা করে “তিন বন্ধু পড়ে শোনাত। বুধবারে সূর্যোদয় দেখতে দেখতে সুনিতা আকাশকে বলে ওর প্রথম রাতের স্বপ্নের কথা। আকাশ জিজ্ঞাসা করে মালাম্বুলহা ড্যাম কোথায়। সুনিতা বলে ও রবিবারে আকাশের সাথে ওখানেই যেতে চায়। শনিবার পর্যন্ত মোটামুটি একই ভাবে কাটল। রোজ সকালে সূর্য দেখা, তিনবন্ধু পড়া আর গল্প করা। এই সপ্তাহে আকাশ সুনিতাকে এত কাছে পেয়েছে যে ও নিজেই ভুলে গেছে যে ওকে আর কিছুদিন পড়ে সব ছেড়ে চলে যেতে হবে। সুনিতা যখন গল্প শুনতে বসত, ও আকাশের পায়ের ওপর মুখ রেখে শুনত। সুনিতার বুক যে আকাশের গায়ে লেগে আছে তাতে কিছু সংকোচ করতো না। ওর কাছে একদম সাধারণ অভিব্যক্তি ছিল। শুরুতে আকাশের অস্বস্তি হত। ওর পুরুষকার জেগে উঠত আর আকাশ অস্বস্তিতে পড়ে যেত যদি সুনিতার হাত লেগে যায় আর ও বুঝে ফেলে তবে কি হবে। কিন্তু মনে হয় রোজ সকালে সূর্য পুজার ফলে আকাশকে কখনো সেই অবস্থায় পড়তে হয়নি। সুনিতাকে জড়িয়ে ধরার সময় আকাশের হাত অনেক সময় সুনিতার কোমল পেটে লেগে যেত, আকাশের আস্বস্তি হত কিন্তু সুনিতার কোন ভ্রুক্ষেপ ছিল না। আকাশ দু একবার ওর পেটের ওপর ইচ্ছা করে হাত রেখে দেখেছে সুনিতা কিছু তো বলেই নি বরঞ্চ ও যে হাত দিয়েছে ওর পেটে সেটাকে মনেও নেয়নি। আকাশেরই পরে লজ্জা লেগেছে সুনিতাকে কথা দেওয়া সত্ত্বেও ও ওইভাবে নোংরা ব্যবহার করেছে বলে।

রবিবার সকালে বেড়াতে যাবে। রাজনকে রাজী করিয়েছে ওদের সাথে যাবার জন্য। আর রাজন যাতে বোর না হয় সেইজন্য দিব্যাকে সাথে যেতে বলেছে। সেদিন ওরা তাড়াতাড়ি তিনবন্ধু পড়া শেষ করে। যতটা পড়েছিল সেই সপ্তাহে তার সারাংশ হল–
কেস্টারের একটা গাড়ি ছিল, যে গাড়িটার নাম দিয়েছিল কার্ল। ওই গাড়িটা দেখতে বদখত ছিল কিন্তু ভেতরে ইঞ্জিন খুব বেশী ভালো ছিল। ওদের একটা খেলা ছিল রাস্তায় কোন ভালো গাড়ি ওদের সাথে রেস করতে চাইলে ওরা আগে অন্য গাড়িটাকে ছেড়ে দিত, আর এহতু পরেই ফুলস্পীডে চালিয়ে অন্য গাড়িটাকে হারিয়ে দিত। সেদিন কেস্টার আর লেন্তস, রবার্টের জন্মদিনের জন্য একটা পানশালাতে নিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় একটা গাড়িকে রেসে হারিয়ে দিতে দেখল চালকের পাশে একটা সুন্দর মেয়ে বসে। মেয়েটা ওই তিন বন্ধুকে বলে একসাথে পান করবে। মেয়েটার নাম প্যাট্রিসিয়া হোলম্যান বা সংক্ষেপে প্যাট। পানশালা থেকে বেরোনোর সময় প্যাট রবার্টকে ওর বাড়ীর ঠিকানা দিয়ে যেতে বলে।

ওরা চারজনে বাসে করে যখন পৌঁছল মালাম্বুলাহ তখন দুপুর পেরিয়ে গেছে। প্রথমেই সুনিতা ওকে ওর স্বপ্নের জায়গায় নিয়ে যায়। ড্যামের ওপরে যেখানে লকগেট ছিল তার থেকে একটু দূরে। ড্যামের ওপর টা গাড়ি যাবার মত রাস্তা করা কিন্তু কোন গাড়ি যায়না। সবাই হেঁটেই ঘোরে। সুনিতা আকাশকে যেখানে নিয়ে দাঁড়িয়ে ছিল সেখান থেকে একদিকে অনন্ত জল। শান্ত মিল আসীম জল। অনেকদুরে দিকচক্রবালে কিছু পাহাড় আর গাছের ছবি। পাখি হলে আকাশ তক্ষুনি সুনিতাকে পিঠে নিয়ে উড়ে চলে যেত। লকগেটের নীচে থেকে উলটো দিকে প্রবল স্রোতে জল বেরিয়ে যাচ্ছে। জলস্রোতের তীব্রতা এত বেশী যে ১০০ মিটারেরও বেশী উঁচু ড্যামের ওপরেও গায়ে জলের ছিটা পড়ছে। আর এক আসম্ভব সুন্দর বাগান। আকাশ বৃন্দাবন গার্ডেনের নাম শুনেছিল আর দেখেও এসেছিল। কিন্তু সেই সময় ওর এই মালাম্বুলাহ বাগান বেশী ভালো লাগলো। কারণ এখানে সুনিতা সাথে ছিল আর সেই সময় কৃত্রিম সজ্জা প্রায় ছিলই না ওই বাগানে। ওই জায়গা থেকে অনেকক্ষণ চারপাশ দেখে ওরা ড্যামের ওপর দিয়ে হাঁটতে লাগলো। কখন যে পুরো ২ কিলোমিটার হেঁটে ফেলেছে বুঝতেই পারেনি। ওদিকে দিব্যা আর রাজন চেঁচাতে শুরু করেছে যে ওদের পা ব্যাথা করছে আবার হেঁটে ফিরতে হবে। সুনিতা অবাক হয়ে গেল কারো এইটুকু হেঁটে পা ব্যাথা হয় নাকি !

 তারপর ওরা ড্যাম থেকে নেমে বাগানে ঘুরতে গেল। বাগানে যাবার আগে আকাশ ড্যামের জলের স্রতের কাছে যেতে চেয়েছিল কিন্তু সুনিতা ওখানে যেতে চায়নি, ওর মাথা ঘোরে বলে, তাই আর যায়নি। তারপর বাগানের সবদিক ঘুরতে ঘুরতে এক জায়গায় এসে সুনিতা বলে ওদিকে যেতে নেই। আকাশ বলে সবাই তো যাচ্ছে তবে ওরা কেন যাবে না। লতা আর রাজনও বলে ওরা ওদিকে যাবে না। আকাশ তো অবাক, ও সবাইকে জিজ্ঞাসা করতে লাগলো কারণটা কি কিন্তু কেউ কিছু বলে না। সুনিতা রাজনকে কাতর ভাবে অনুরোধ করে আকাশকে বুঝিয়ে দিতে, কিন্তু রাজন বলে সুনিতা ওর বন্ধুকে নিয়ে এসেছে, তাই সেইটা সুনিতার বলা উচিত। সুনিতা শেষ বলেই দিল ওদিকে একটা পুরো উলঙ্গ যক্ষী নারী মূর্তি আছে যার বসার ভঙ্গীটা ভীষণই অশ্লীল। আকাশ বলে ও আর কোনদিন ওখানে আসতে পারবে কিনা কোন ঠিক নেই।
Like Reply
#12
[Image: jakkhi.png]
upload image free
[+] 1 user Likes TumiJeAmar's post
Like Reply
#13
সুনিতা কেন লজ্জা পাচ্ছে ওকে নিয়ে যেতে। দিব্যা সুনিতাকে ঠেলে পাঠিয়ে দিল আকাশকে দেখিয়ে নিয়ে আসতে। ওরা মূর্তির কাছে গিয়ে যা দেখল শিল্প হিসাবে সেটা অনেক ভালো কিন্তু শালীনতার হিসাবে নয়। একটা পুরো উলঙ্গ মেয়ে পা একটু ভাঁজ করে দু পাশে ছড়িয়ে বসে আছে। শরীরের প্রত্যেকটি ভাঁজ নিখুত ভাবে বানানো। এমনকি স্তন বা যোনি পর্যন্ত নিখুত। আরও হাস্যকর ব্যাপার হল যোনির মধ্যে একটা চড়াই পাখি বসে ছিল। আকাশ দেখেই হাসি আর থামাতে পারে না। তখন সুনিতা ওকে বলে, “তোমার যদি আবার আমাকে এই ভাবে দেখতে ইচ্ছা হয় তাই আসতে চাইছিলাম না”।


আকাশ ওর হাত ধরে চলে আসে রাজনদের কাছে। ওরা কেউ কিছু জিজ্ঞাসা করে না। তারপর দিব্যা একজায়গায় আকাশ আর সুনিতাকে বসতে বলে রাজন কে নিয়ে দূরে চলে যায়। রাজনও বুঝতে পারে দিব্যার উদ্দেশ্য। সুনিতা আকাশের কোলে মাথা রেখে শুয়ে পড়ল। আকাশ সুনিতার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলে, “আমাদের বন্ধুত্ব আর ভালো লাগা অনেক বিপজ্জনক জায়গায় এসে পড়ছে”।

সুনিতা বলে, “সেটা তো আমিও বুঝতে পারছি, কিন্তু নিজেকে আটকে রাখতে পারছিনা”।

আকাশ বলে, “আর পনেরো দিন পরে আমি চলে যাব। এখান থেকে ব্যাঙ্গালর যাব। তার দুমাস পরে কোলকাতা ফিরে যাব”।

সুনিতা কেঁদে উঠল, দু চোখের জল আর থামে না, “আমি তোমাকে ছাড়া কি ভাবে থাকব? আমি পারবো না তুমি আমাকে সাথে করে নিয়ে চলআমি তোমাকে ভীষণ ভালোবাসি

আকাশের কাছে এর কোন উত্তর ছিল না। ওরা দুজনেই জানত যে ওদের মিলন প্রায় অসম্ভব। আকাশ বলে, “আমিও তোমাকে ভীষণ ভালবেসে ফেলেছি। আমিও ভাবতে পারছিনা তোমাকে ছেড়ে কি করে থাকব। কিন্তু আমাদের সব কিছু মানিয়ে নিতে হয়। যে কদিন এখানে আছি এইভাবেই থাকব। তারপর আমাদের চিঠিতে যোগাযোগ হবে। তারপর কলকাতায় ফিরে গিয়ে কোন একটা সমাধান বের করবো।  

তাপর সবাই একসাথে ঘুরে আর খেয়ে সন্ধ্যে বেলা ঘরে ফিরে আসে। আকাশ আর সুনিতা নিজের নিজের ঘোরে ঢোকার আগে জড়িয়ে ধরে। চারপাশে কে আছে না আছে দেখে একে অন্যের ঠোঁট একসাথে চেপে ধরে। চুমু শুরু হয়েছিল কিন্তু শেষ আর হয়না। মনে হচ্ছিল দুজনেই অন্যের হৃদয় জিব দিয়ে মুখের ভেতর খুঁজছে। সুনিতার ঘরের দরজায় মীনা আর ওদের মা দাঁড়িয়ে দেখছিল। মীনা দিদি বলে ডাকতে গেলে ওর মা মীনার মুখ হাত দিয়ে চেপে ওদের কে নিঃশব্দে ছেড়ে দিতে বলে। বেশ কিছু পরে রাজন আর দিব্যা এসে ওদের চেতনা ফিরিয়ে দেয়। ঘরে ঢুকে আকাশ রাজনকে জিজ্ঞাসা করে এখন ও কি করবে। রাজনের কাছেও এর কোন উত্তর ছিল না।

সোমবার থেকে আবার জীবন নিজের মত চলতে শুরু করে। আকাশ আর সুনিতার দিন সে সূর্যোদয় থেকেই শুরু হত। কিন্তু ওরা আর দূরে দূরে বসত না। একজন আরেকজনের যত কাছে বসা যায় বসত। আকাশ ওর হাত এখন সুনিতার পেটের ওপরেই রাখত আর খেলা করতো। সুনিতার ওই খেলা খুব ভালো লাগে তাই বাধা দিত না। আর সুনিতা তো মনে প্রানে আকাশকে সব দেবার জন্য প্রস্তুত ছিল তাই বাধা দেবার কোন প্রশ্নই আসেনি ওর মনেআকাশ ওর পেটে হাত রাখতেই ও আকাশের হাত চেপে ধরত। ওরা যে কতবার চুমু খেত সেই হিসাব শুধু সকালের সূর্য জানত।

সেদিন যখন সুনিতা ওর বন্ধুদের সাথে গল্প করতে গেল, লতা আর দিব্যা ওকে প্রশ্নের পর প্রশ্ন করতে থাকে। সুনিতা ওদের সব কৌতূহলের উত্তর দিল। ও বলে যে ও বুঝেছে ভালবাসা আসলে কি। সুনিতা বলতে থাকে, “ভালবাসা শুরু হয় চোখ থেকে। যখনই আমরা আরেকজনে চোখে বিশ্বাস দেখতে পাই তখনই আমাদের মন বলতে শুরু করে এই হয়ত সে, যার জন্য তোমাকে এই পৃথিবীতে আসতে হয়েছে।  আমরা আমাদের অবচেতন মনে কখন এটা নিয়ে ভাবতে শুরু করি আমরা নিজেও জানিনা। তারপর কথা বলে দেখি সেও আমার চোখে একই বিশ্বাস দেখতে পায় কিনা। এই দুজনেই যখন দুজনের চোখ পড়তে পারে তখন মুখে কোন কথা না হলেও, ওদের অবচেতন মন একে অন্যের সাথে যোগাযোগ শুরু করে দেয়। আস্তে আস্তে সেই বিশ্বাস ভালো লাগায় পরিণত হয়। তার থেকে নির্ভরতা আসে। একে অন্যের সব কিছুর জন্য যত্ন নিতে শুরু করে। তখন সেটা ভালবাসা হয়”।

একটানা বলে সুনিতা একটু থামল। দিব্যা আর লতা কোন কথা বলতে পারে না অনেকক্ষণ। ওদের কাছে এই অনুভূতিটা সম্পূর্ণ অজানা। দিব্যা অনেক পরে বলে ওর মনে হয় ও রাজনের চোখে বিশ্বাস দেখতে পেয়েছে, কিন্তু এতক্ষন সেটা বুঝতে পারেনি।
লতা জিজ্ঞাসা করে সেক্স ছাড়া ভালবাসা কি হয় ? সুনিতা বলে, “আমি এখন আকাশকে এত ভালবেসে ফেলেছি, ও আমার সাথে যা খুশী করুক না কেন আমি বাধা দেবো না। সেক্স ভালবাসার একটা বহিঃপ্রকাশ মাত্র। ও যখন আমার পেটে হাত দেয় আমার কি ভালো যে লাগে সে তোকে বলে বোঝাতে পারবো না। অনেকের হাতই তো আমার হাতে বা পেটে লাগে, কিন্তু তাতে কোন অনুভুতি হয় না। আকাশ আমার কাছে আসলেই মনের মধ্যে ভারতনাট্যম শুরু হয়ে যায়। লতা জিজ্ঞাসা করে আকাশ ওর পেটে ছাড়া আর কোথাও হাত দিয়েছে কিনা। সুনিতা না বলাতে, ও আবার জিজ্ঞাসা করে সুনিতা কি চায় আকাশ ওকে আরও আদর করুক। সুনিতা বলে, “হ্যাঁ আমি চাইতো, যে আকাশ আমার পেটের সাথে অন্য সব জায়গায় আদর করুক কিন্তু আমার বলতে খুব লজ্জা লাগবে। আর আকাশ যে রকম ছেলে তাতে ও আগ বাড়িয়ে কিছু করবে না। তোদের বলতে গিয়েই আমার শরীর খারাপ লাগছে”।
সুনিতার গাল আবার লাল হয়ে গেছিল। লতা ওকে বলে পরদিন সকালে সূর্য দেখার সম যেন ব্লাউজের নীচে আর কিছু না পরে যায়। সুনিতা বলে তাই হয় নাকি, ও পারবে না। দিব্যাও বলে ওই ভাবেই যেতে। আকাশ খুব আনন্দ পাবে। আকাশের আনন্দের জন্য সুনিতা সব কিছু করতে রাজী।

সন্ধ্যে বেলা আকাশ একটা রবীন্দ্রসংগীত গাইছিল।
বড়ো আশা করে এসেছি গো,   কাছে ডেকে লও,
            ফিরায়ো  না  জননী।।
    দীনহীনে কেহ চাহে না,   তুমি তারে রাখিবে জানি গো।
     আর আমি-যে কিছু চাহি নে,   চরণতলে বসে থাকিব।
    আর আমি-যে কিছু চাহি নে,   জননী বলে শুধু ডাকিব।
তুমি না রাখিলে, গৃহ আর পাইব কোথা,   কেঁদে কেঁদে কোথা বেড়াব
     ওই-যে  হেরি  তমসঘনঘোরা  গহন  রজনী।।

সুনিতা ওই গানের মানে জিজ্ঞাসা করে। আকাশ যা মানে যেভাবে বোঝাল সোজা বাংলাতে সেটা হল –
“আমি অনেক আশা করে এসেছি তোমার কাছে, আমাকে কাছে নাও। আমার মত দরিদ্র কে কী চায় না, তাই তোমার কাছে এসেছি। আমি শুধু তোমার পায়ের কাছে বসে থাকব। তুমি না থাকতে দিলে আমি আর কোথায় যাব। তোমাকে ছাড়া আমাকে রাস্তায় রাস্তায় ঘুরতে হবে”।

এতোটা বলে আকাশ একটু থামল। সুনিতা জিজ্ঞাসা করে ও কি সুনিতাকে এইরকম ভালোবাসে। আকাশ বলে, না এইরকম ভালোবাসে নাসুনিতা দুঃখ দুঃখ মুখ করে ফেললে আকাশ বলে গানের শেষটুকু শুনতে। আকাশ বলে
“তুমি না থাকতে দিলে আমি আর কোথায় যাব। তোমাকে ছাড়া আমাকে রাস্তায় রাস্তায় ঘুরতে হবে। মাগো মা আমার আমাকে এই অন্ধকার রাত্রে ছেড়ে দিও না”।

সুনিতা হেঁসে বলে, এটা মায়ের জন্যে আর ও ভাবছিল ওর জন্যে। আকাশ বলে আমাদের সবার জীবনে মা হচ্ছে সবথেকে আপন। মায়ের মত ভালবাসা কেউ দেয় না। একমাত্র মা কোন স্বার্থ ছাড়া ভালোবাসে। সুনিতা বলে একদম সত্যি কথা। ও মা ছাড়া পৃথিবী ভাবতেই পারে না। ওর মা অনুমতি দিয়েছে বলেই ও আকাশের সাথে সময় কাটাতে পারছে। মা যদি নিষেধ করতো তবে ও আসতেই পারত না। 

আকাশ বলে ও তখন পর্যন্ত মাকে সুনিতার কথা জানাতে পারেনি। ও সুনিতা কে যতই ভালোবাসুক না কেন ওর মায়ের অনুমতি ছাড়া কিছুই হবে না। আমরা সবাই প্রকাশ্যে হোক বা মনে মনে হোক সবকিছু করার আগে ভগবানের আশীর্বাদ চাই। এখন ভগবান তো আর সব জায়গায় একসাথে থাকতে পারেন না, তাই উনি সবার ঘরে একজন করে মা দিয়েছেন। তাই আকাশ কোন কিছুই ওর মায়ের আশীর্বাদ ছাড়া করে না। সুনিতাও বুঝতে পারছিল আকাশ কেন ওইসব কথা বলছিল। তাই ও বলে যে আকাশের কোন চিন্তা নেই। ও বোঝে আকাশের সমস্যাআর ও কখনই আকাশের মায়ের অনুমতি ছাড়া ওকে কিছু করতে বলবে না। আকাশ ওকে চুমু খেয়ে শুভরাত্রি বলে। সুনিতা মনে আনন্দ আর দুঃখ দুটো নিয়েই ঘরে চলে যায়

সুনিতার মা সুনিতাকে রাত্রে জিজ্ঞাসা করলেন ওদের সম্পর্ক টা কেমন। সুনিতা সব বলে। সব মানে সব ঘটনা আর ওদের মধ্যের সব কথা। উনিও বললেন আকাশ ঠিক বলেছে, সব কিছু মাকে জানিয়েই করা উচিত। কিন্তু সাথে সাথে উনি সুনিতার ভবিস্যত নিয়েও চিন্তা জানালেন। সুনিতা বলে ও অপেক্ষা করতে চায়। ওর মা বললেন ঠিক আছে অপেক্ষা করতে পারে কিন্তু কতদিন। সুনিতা বলে দেখা যাক কি হয়। ভগবান ওদের জন্য কি ঠিক করে রেখেছে সেটা শুধু ভবিষ্যতেই জানা যাবে।

পরদিন সকালে ওরা দুজন মেহগনি গাছতলায় একসাথে বসে। ওরা সূর্যকে একসাথে স্বাগত জানা। সুনিতা ওর বন্ধুদের কথামত জামার নীচে কোন অন্তর্বাস পড়েনি, তাই ওর স্তন যুগল মুক্ত হরিণের মত লাফালাফি করছিল। সুনিতার এতে বেশ অস্বস্তি হচ্ছিল। আকাশও খেয়াল করেছিল যখন সুনিতা ওর দিকে হেঁটে আসছিল। কিন্তু কারণ বুঝতে পারেনি, আর ও বুঝতে চাইতও না। ওর সুনিতার প্রতি আকর্ষণ বা ভালবাসা ওর শরীর দেখে হয়নি। সূর্যোদয় দেখার সময় আকাশের হাত যখন সুনিতার পেটের ওপর খেলা করছিল, তখনও কিছু বোঝেনি। কিন্তু যখন আকাশ সুনিতাকে কোলের সামনে বসিয়ে আদর করছিল ওর হাত সুনিতার পেটের ওপরেই ছিল। খেলতে খেলতে কখন ওর হাত সুনিতার জামার ভেতরে চলে গিয়েছিল বুঝতেও পারেনি। যখন ও স্তনের ছোঁয়া পেল ওর শরীরে শিহরণ জেগে উঠল। ওর হাত দিয়ে থাকতেও ভালো লাগছিল কিন্তু মনে দ্বিধাও ছিল। ও থেমে যেতে সুনিতা জিজ্ঞাসা করে কি হল ওর। আকাশ কিছু বলতে পারছিল না। সুনিতা ফিসফিস করে বলে ওর সবকিছু ও আকাশের জন্যই খুলে রেখেছে আর এই বলে সুনিতা আকাশের হাত দুটো নিয়ে ওর স্তন জুগলের ওপরে চেপে ধরে। আর বলে ওর ওই ফুল দুটো আকাশের আদর খাবার জন্য পাগল হয়ে আছে। আকাশ তাও চারপাশ দেখে নিল নিশ্চিত হতে কেউ ওদের নেই। কেউ কোথাও ছিলই না তো দেখবে কে। নিশ্চিত হবার পর আকাশ আর থেমে থাকে না। স্তন দুটো ওপর হালকা করে আদর করতে লাগলো। হাত স্তনবৃন্তে লাগলে দেখল সেদুটো পাথরের মত শক্ত। ও আঙ্গুল দিয়ে বৃন্ত দুটো ধরে খেলতে লাগলো। একই সাথে চুমুর পর চুমু খেয়ে যাচ্ছিল। সুনিতা ঘুরে আকাশের বুকের ওপর এসে গেল। আকাশ প্রায় শুয়ে পড়েছে। ও সুনিতার মুখে চুমু খেতে খেতে বুকে নেমে এলো। বুকের ওপর মুখ ঘষতে ঘষতে আরও নীচে নামলো। সুনিতা ওর জামা পুরো ওপরে তুলে দিল। সূর্য দেবতা প্রথম বার সুনিতার স্তন দেখল। আকাশ দুটো স্তনেই চুমু খেয়ে বলে আর বেশী আগে যাওয়া উচিত হবে না। সুনিতা জামা নামিয়ে নিয়ে আবার উষ্ণ আলিঙ্গনে জড়িয়ে ধরে আকাশকে।

কতক্ষন ওরা দুজনে আলিঙ্গনাবদ্ধ ছিল জানিনা। কিছু পড়ে ওরা একে অন্যকে ছেড়ে উঠে দাঁড়াল। আকাশ বলে দেরি হয়ে যাচ্ছে। আর বলে সন্ধ্যেবেলা বই পড়ে শোনাবে। দুজনে আরও কিছক্ষন একসাথে বসে থেকে যে যার কাজে এগিয়ে গেল। সুনিতা বলে ওর খুব ভালো লেগেছে আকাশের আদর খেয়ে আর যে কয়দিন থাকবে ও যেন রোজ এই ভাবে আদর করে।

আকাশ অফিসে সময় মত চলে গেল। সুনিতা বন্ধুদের সাথে গল্প করতে গেলে দিব্যা আর লতা দুজনেই চেপে ধরে সকালে কি হয়েছে শোনার জন্য। সুনিতা মুখ লাল করে বলে ওর ভীষণ লজ্জা করছে সেসব বলতে। লতা জিজ্ঞাসা করে ও অন্তর্বাস ছাড়া গিয়েছিল কিনা। সুনিতা মাথা নেরে বলে হ্যাঁ। দিব্যা জিজ্ঞাসা করে আকাশ পেটে আদর করে ছিল কিনা। সুনিতা আবার সায় দিল। লতা জিগ্যাসা করে আকাশের হাত ওর স্তনের ওপর গিয়েছিল কিনা। সুনিতা লজ্জা পেয়ে বলে উঠল, হ্যাঁ হ্যাঁ আকাশ আমার স্তনে হাত দিয়েছিল, স্তনের বৃন্ত নিয়ে খেলা করেছিল আর আমার বুকে আরে স্তনে অনেক চুমু দিয়েছিল”বলেই দুহাত দিয়ে মুখ ঢেকে মাথা নিচু করে ফেলল। দিব্যা আর লতা বার বার জিজ্ঞ্যাসা করতে লাগলো ওর কেমন লেগেছে, কিন্তু সুনিতা নির্বাক। অনেক পড়ে সুনিতা বলে, “যখন আকাশের হাত আমার ওখানে লাগলো, একবার মনে হল আমি আগুনের মধ্যে পড়ে গিয়েছি।

পরক্ষনেই মনে হল আমি বরফের মধ্যে স্নান করছি। আমার শরীর শান্ত কিন্তু মন কেঁপে চলেছে। সে এক অদ্ভুত অনুভুতি। তারপর একটু শান্ত হতেই ও চুমুর পর চুমু খেয়ে চললে আমার মনে হল আমি সমুদ্রে ভেসে চলেছি। তারপর ও যখন স্তনবৃন্তে চুমি দিল আমি সমুদ্রে ডুবে গেলাম। যখন উঠলাম আর নিঃশ্বাস নিলাম দেখি আকাশের ভালবাসা ভরা চোখ আমাকে দেখছে। আমি এর থেকে বেশী বোঝাতে পারবো না। তোদের নিজেদের এই অভিজ্ঞতা হলে বুঝতে পারবি”।

দিব্যা জিজ্ঞাসা করে সুনিতা আকাশকে আদর করেছে কিনা। সুনিতা বলে ওর সেই হুঁশই ছিল না। লতা বলে পরদিন যেন সুনিতাও আকাশকে অনেক আদর করে। আর আদর করতে করতে যেন আকাশের লিঙ্গে দাত দেয়। সুনিতা যাঃ করে চেঁচিয়ে বলে ও ওইসব পারবে না। লতা বলে ও কি চায় আকাশের আনন্দ হোক। সুনিতা বলে হ্যাঁ নিশ্চয়ই চায়। দিব্যা বলে ও যদি আকাশকে আনন্দ দিতে চায় তবে সুনিতা যেন আকাশের সব জায়গায় হাত দেয়। অন্য ছেলে হলে আগেই এইসব করতে বলত কিন্তু আকাশ যেরকম ভালো ছেলে তাতে সুনিতাকেই সব কিছু শুরু করতে হবে। সুনিতা বলে ও চেষ্টা করবে।  
  
সন্ধ্যে বেলা আকাশ “তিনবন্ধু” পড়ে শোনাল অনেকক্ষণ। তারপর নিজেরা গল্প করেআকাশ জিজ্ঞাসা করে যদি আকাশের মা রাজী হয় তবে ও এসে সুনিতাকে কোলকাতা নিয়ে যাবে। ও কি যাবে ? সুনিতা বলে বিয়ে করে নিয়ে গেলে ও যাবে। আকাশ হেঁসে ওর হাত ধরে বলে বিয়ে না করে নয়, ও বিয়ে করেই নিয়ে যাবে। সুনিতা বলে ও ওর মায়ের সাথে কথা বলবে। তবে মনে হয় ওর মা বাবা আপত্তি করবে না। আকাশ বলে ওরও মনে হয় ওর মা বাবাও রাজী হবে। আবার আকাশ জিজ্ঞাসা করে ও যদি বিয়ে না করে ওর সাথে যেতে বলে। সুনিতা বলে ও চলে যাবে আকাশের সাথে যখন যেখানে যেভাবে যেতে বলবে ও চলে যাবে। আকাশ বলে সুনিতা কি করে ওকে এত বিশ্বাস করে। সুনিতা বলে ওর মনে হয় তাই করে। আকাশ কখনো মিথ্যা হতেও পারেনা বলতেও পারেনা। আকাশ সুনিতাকে পরম স্নেহে বুকে জড়িয়ে ধরে। সুনিতার মা এসে ওদের ভাষায় বলে অনেক প্রেম করা হয়েছে, এবার খেয়ে শুতে যাক। আকাশ লজ্জা পেয়ে ঘরে চলে গেল।

সেদিন যতটা গল্প পড়েছিল তার সারাংশ –
রবার্ট আর প্যাট খুব ভালো বন্ধু হয়ে গেল। রবার্টের বন্ধুরা প্যটকে ওর গার্ল ফ্রেন্ড বললে ও লজ্জা পেয়ে যেত। একদিন ও প্যাট এর সাথে একটা বারে গিয়ে বেশী ড্রিঙ্ক করে ফেলে। তার পরদিন রবার্ট এক ঝুড়ি লাল গোলাপ প্যাটকে উপহার দেয় আগের দিনের ব্যবহারের জন্য।  একদিন রবার্ট ওর বন্ধুর গাড়ি “কার্ল” কে নিয়ে প্যাটকে গাড়ি চালান শেখায়। তারপর কেস্টার আর লেন্তস এর সাথে দেখা হলে সবাই মিলে একটা আমিউজমেন্ট পার্কে যায় আর অনেক কিছু জিতে আসে। তারপর থেকে ওই তিনবন্ধু প্যাটকেও ওদের বরাবরের সাথী হিসাবে মেনে নেয়। কেস্টার আর লেন্তস কখনো ওদের মাঝে কাবাব মে হাড্ডি হত না।

পরদিন বুধবার, সকালে আবার আকাশ, সুনিতা আর সূর্যদেবের দেখা করার কথা। ওরা দুজনে গিয়ে বসে। আকাশ বেশী দেরি না করে সুনিতার পেটে হাত দিয়ে আদর শুরু করার একটু পরেই ওর জামার মধ্যে হাত ঢুকিয়ে দিল। সুনিতা একটু হেঁসে জামা তুলে দিয়ে বলে ভালো করে আদর করতে। আকাশ একদম ঝুঁকে পড়ে দেখতে লাগলো। বলে কি সুন্দর সুনিতার বুক। ওর ইচ্ছা করছে সব সময় দেখতে আর আদর করতে। তারপর গিরিশিখরে চুমু খেতে শুরু করে। ওর জিবে একটু মিষ্টি মিষ্টি লাগলো। ও জিব দিয়ে স্তনবৃন্ত চেটে দিলে আরও মিষ্টি লাগলো। সুনিতা বলে ওর স্তন দিয়ে এইরকম রস বেরয় মাঝে মাঝে। তারপর সুনিতা আকাশকে আদর করতে লাগলো। সুনিতা বলে ও আকাশের পেটে হাত দিয়ে আদর করবে। আকাশ গেঞ্জি তুলে দিল। এতক্ষন স্তন নিয়ে খেলার জন্য ওর পুরুষকার জেগে উঠেছে। ও ভেবে পাচ্ছিল না ও ওর কঠিন অঙ্গ কোথায় লুকাবে। তারপর সুনিত পেটে হাত বুলতে শুরু করলে সেই অঙ্গ আরও বেশী করে জেগে উঠল। আকাশও বুঝতে পারছিল বেশ তাড়াতাড়িই সুনিতার হাত ওতে লাগবে। হলও তাই, সুনিতা আকাশের পেটে হাত বুলাতে গিয়ে যেই একবার হাত নীচে নামিয়েছে ওর হাত লেগে গেল লিঙ্গের মাথায়। সুনিতা চাইছিল আকাশের গোপন জায়গা দেখতে। কিন্তু ও কখনো জানত না সেই অঙ্গ এত শক্ত আর গরম হবে। তাই ভয় পেয়ে হাত সরিয়ে নিয়ে বলে উঠল এটা কি। আকাশ মৃদু ভাবে বলে ওইটা তোমার সৌন্দর্যের প্রতি আকাশের পুরুষকারের স্যালুট। সুনিতা বলে ওটা তো সব ছেলের থাকে আমরা ওটা দিয়ে হিসু করি। সুনিতা লজ্জায় লাল হয়ে জিজ্ঞাসা করে অতো গরম কেন। আকাশ বলে মার কাছে জেনে নিতে। সুনিতা আবার লজ্জা পেয়ে বলে ও একটু ধরে দেখলে আকাশ রাগ করবে কি। আকাশ বলে ওর লজ্জা লাগবে। তারপর চারপাশ দেখে নিল যে কেউ কোথাও নেই। পায়জামা  ঢিলে করে নামিয়ে দিল। সুনিতা চোখ বন্ধ করে ছিল। আকাশ ওর হাত নিয়ে ওর লিঙ্গের ওপর রাখতেই সুনিতা ওটা জড়িয়ে ধরে। আর বলে, “তোমাদের এইরকম হয় আমি জানতামই না। আমি বাচ্চাদের দেখেছিলাম ছোট্ট একটা ঘণ্টার মত। কিন্তু তোমারটা কি ভয়ঙ্কর দেখতে, ভয়ঙ্কর সুন্দর। ও একটু খেলে রেখে দিল, বলে পরে ভালো করে দেখবে।  আকাশ চুমু খেয়ে আদর করতে থাকলে, সুনিতার হাত আবার ওর লিঙ্গে চলে গেল। বেশ কিছুক্ষন ধরে রাখল শক্ত করে। তারপর আকাশকে চুমু খেয়ে চলে গেল। লজ্জায় কোন কথা বলতে পারছিল না।  
Like Reply
#14
সবাইকে পড়ার জন্য আর মন্তব্য করার জন্য ধন্যবাদ।
[+] 1 user Likes TumiJeAmar's post
Like Reply
#15
ভালো বাসা আর একটু সেক্স -
নদীতে জল বয়ে যায়। জল থাকলেই মাঝে মাঝে বন্যা আসে। চারিদিক ভাসিয়ে নিয়ে চলে যায়। আমাদের মনও একটা নদীর মতই অবিরাম বয়ে যায়। তাতেও তো বন্যা হতে পারে।

সেদিন সুনিতা বন্ধুদের সাথে গল্প করতে গেল না। মার কাছে বসেওর মা বুঝতে পারে মেয়ের কিছু কথা আছে। সুনিতার যখনই কোন সমস্যা হয় ও ওর মার কাছে গিয়ে বসে থাকে। আর ওর মা এটাও বুঝেছিলেন যে সমস্যাটা আকাশ আর ওর ভালবাসা নিয়ে। ওর মা জিজ্ঞাসা করলেন কি জানতে চায় সুনিতা। সুনিতা বলে ও সেক্স নিয়ে জানতে চায়। মা জিজ্ঞাসা করলেন ও কেন সেক্স নিয়ে জানতে চায়, আকাশ কি কিছু করেছে। সুনিতা বলে আকাশ ওকে অনেক বার চুমু খেয়েছে। ওর মা বললেন উনি জানেন। তারপর সুনিতা বলে আকাশ ওর স্তন নিয়ে খেলেছে। ওর মা বললেন সেটাও জানেন। সুনিতা চমকে উঠল, একটু ভয় পেয়ে গেল – কেউ দেখে নিয়ে হয়ত মাকে বলে দিয়েছে। ওর মা বললেন, মেয়ে যখন বড় হয় তখন মাকে অনেক কিছু খেয়াল রাখতে হয়। আজ পর্যন্ত সুনিতা আকাশের সাথে যা যা করেছে উনি প্রায় সব জানেন। সুনিতা সকালে বেরিয়ে গেলে উনি রোজ দেখে রাখেন ওরা কি করছে। কাল আর আজ যে সুনিতা অন্তর্বাস পড়ে যায়নি সেটাও জানেন। সেদিন কি করেছে শুধু সেইটা জানেন না।

সুনিতা চুপ কর মাথা নিচু করে থাকেওর মা বললেন সুনিতা কোন খারাপ কিছুই করে নি। ভালবাসলে এইসব করা যায়। আর করাটা পাপও নয়। তাই ওর লজ্জা পাবার বা ভয়ের কিছু নেই। সবাই কম বয়সে এইসব করে কিন্তু বড় হয়ে ভুলে যায় নিজেদের ছোটবেলার কথা। আর তখন ছেলে মেয়েকে অযথা শাসন করে। উনি সেইরকম নয়, উনি জানেন ওর মেয়ে কেমন আর তাই উনি নিশ্চিন্ত। সুনিতা বলে ও সেদিন আকাশের গোপনাঙ্গে হাত দিয়েছে। মা একটু চুপ করে থাকলেন আর তারপর বললেন এটা খুব একটা ভালো না, তবে আর বেশী দূর না যায় যেন। সুনিতা জিজ্ঞাসা করে ওটা অতো শক্ত কেন আর সেক্স ঠিক কি হয়।  সুনিতার মা সব কিছু বিশদ ভাবে মেয়েকে বুঝিয়ে দিলেন।

এটা যৌন শিক্ষার প্রবন্ধ নয়। তাই আমি সুনিতার মা কি বললেন সেসব বলছি না – লেখক।

সুনিতা বলে ও কি আকাশের সাথে সব কিছু করতে পারে একবার। ওর মা বললেন কক্ষনো না। কোন ছেলে যদি গরু না কিনেই দুধ পেয়ে যায় সে আর কোনদিন গরু কিনবেই না। উনি ওকে সব কিছু করার অনুমতি দিলেন শুধু সঙ্গম ছাড়া। সুনিতা ওর মাকে বলে ওনার কোন চিন্তা নেই, ও ওর মাকে না বলে কিছুই করবে না। মা বললেন ওনাকে আর পরদিন থেকে নজর রাখতে হবে না। দুপুরে দিব্যা আর লতা সুনিতার খবর নিতে এসছিল, ও ক্যানালের ধারে যায়নি বলে। সুনিতা বলে ওর শরীর ভালো না।

সন্ধ্যে বেলা “তিনবন্ধু” পড়তে বসলে সুনিতা আকাশের কোলে মাথা রেখে বসে আর আকাশ গল্প পড়ে আর মানে করে দিতে থাকেএকটু পরে সুনিতা আকাশের লিঙ্গ নিয়ে খেলতে শুরু করে দেয়আকাশ কিছুই বলে না। ও ওর মতো পড়তে থাকেসুনিতা দেখল কেমন করে আকাশের লিঙ্গ নরম আর ঠাণ্ডা থেকে আস্তে আস্তে শক্ত আর গরম হয়ে গেল।  ও আকাশের লিঙ্গ খামচে ধরে নাড়িয়ে যাচ্ছিল। একটু পরে আকাশ ওকে থামতে বলেনা হলে ওর অসুবিধা হবে। সুনিতা বুঝতে পারেআর একটু পরে আকাশ পড়া শেষ করে

সেদিন কার গল্পের সারাংশ –
একদিন কেস্টার “কার্ল”এর নাম লেখাল মোটর রেসের জন্য। ও আগে অনেক রেস জিতেছে। সেদিনও জিতল। সবাই মিলে একটা বারে সেলিব্রেট করছিল। রবার্ট খেয়াল করে প্যাট কিরকম ঝিমিয়ে গেছে। রবার্ট বাকিদের থেকে বিদায় নিয়ে প্যাট কে নিয়ে বেরিয়ে পড়ল আর ওর বাড়ি নিয়ে গেল। প্যাট রবার্টের হাতে মাথা রেখে ঘুমিয়ে পড়েছিল। সেদি রবার্ট বুঝতে পারে প্যাট ওকে ভালোবাসে। এর আগে ও ভাবত ওর মত গরিব ছেলের সাথে প্যাট কখনো প্রেম করতেই পারে না।

পরদিন বৃহস্পতিবার সকালে ওরা সূর্যোদয় দেখার সময় প্রায় উলঙ্গ হয়ে গিয়েছিল। সেদিন সুনিতার মা সুনিতাকে সামনে বোতাম দেওয়া জামা পরে যেতে বলেছিল যাতে খুলতে সুবিধা হয়। আকাশও শুধু একটা পায়জামা পরে। বসার একটু পরেই পায়জামার দড়ি খুলে দিয়েছিল। সেদিন দুজনেরই মন সূর্যের দিকে কম আর বন্ধুর দিকে বেশী ছিল। সূর্য বেচারাও লজ্জা পেয়ে নিজের মুখ মেঘ দিয়ে ঢেকে নিয়েছিল। আকাশ ওর স্তন নিয়ে যত ভাবে খেলা যায় খেলতে লাগলো। তারপর স্তনবৃন্তের মিষ্টি স্বাদ উপভগ করে অনেকক্ষণ ধরে। নিজেও খালি গা হয়ে গিয়ে ওর স্তন নিজের বুকের মধ্যে চেপে ধরে বসে থাকেসুনিতা আকাশের লিঙ্গ নিয়ে বেশী রিসার্চ করেপ্রথমেই লিঙ্গচর্ম টেনে নামিয়ে ভেতরটা দেখে তারপর লিঙ্গ টাকে ঘুরিয়ে ফিরিয়ে দেখতে লাগেঅণ্ডকোষ দুটো হাতের মধ্যে নিয়ে নাচাতারপর বলে ভগবান ছেলেদের গোপনাঙ্গে মেয়েদের থেকে বেশী জিনিস দিয়েছেন। অনেক বেশী খেলা যায়। বেশ কিছু খেলার পর আকাশের লিঙ্গ থেকে পূর্বরাগ বস বেরতে লাগলো। সুনিতা বলে ওর স্তনবৃন্তের মত এটার মুখ দিয়েও রস বেরয়। কৌতূহল বশত একটু জিবে লাগিয়ে বলে ওর রস নোনতাএইভাবে ওরা সেদিনের গবেষণা শেষ করে। 

সুনিতা বন্ধুদের সাথে দেখা করতে গেলে ওদের প্রথম প্রশ্ন কতদুর গেল। সুনিতা সব বলেদিব্যা বলে ওর রাজনের সাথে কথা হয়ে গেছে আর রাজন ওর প্রেম মেনে নিয়েছে। আর বলেছে দিব্যাকে সারাজীবন ভালবাসবে। রাজনও খুব ভালো ছেলে। সুনিতার জন্যই ও ওর ভালবাসা খুঁজে পেয়েছে। আর রাজন বলেছে আর তিনমাসের মধ্যেই ও বিয়ে করতে চায়। দিব্যাও ওদের সেক্স খেলার কথা বলেআর সুনিতাকে বলে সত্যি প্রথম ছোঁয়ায় মন ভেসে গিয়েছিল। দিব্যা ওর যোনিও খুলে দিয়েছে রাজনকে। রাজন ওর যোনিতে আঙ্গুল ঢুকিয়ে অনেক খেলিয়েছে। সুনিতা আর বলতে নিষেধ করেওর শরীর খারাপ লাগে ওইসব শুনলে। লতা বলে ওকেও একজন খুজতে হবে।

সেদিন সন্ধ্যেবেলা রাজন ছাড়া আকাশের অন্য বন্ধুরা ছিল না। রাজন ওদের দুজনকে ঘরে বসে পড়তে বলেসেদিন আবার একই খেলা, কিন্তু ঘরের ভেতর অনেক নিরাপদ। তার ওপর রাজন ছিল বাইরে পাহারা দেবার জন্য। সুনিতা অনেকক্ষণ ধরে আকাশের লিঙ্গ নিয়ে খেলেআকাশ গল্প পড়ে যাচ্ছিল। লিঙ্গ বেচারা আর কত সহ্য করতে পারে। একসময় বীর্যপতন হল। সুনিতা ভয়ে লিঙ্গ ছেড়ে সরে গেল। আকাশ বলে এইটাই ক্লাইম্যাক্স। তারপর আবার গল্প পড়তে লাগলো। 

সেদিন কার গল্পের সারাংশ হল –
কিছুদিনের মধ্যে রবার্ট একটা রিপেয়ার করা ক্যাডিলাক বিক্রি করে ভালো দামে। ওর লাভের ভাগ থেকে ও প্যাটকে নিয়ে সমুদ্রের ধারে ছুটি কাটাতে গেল। সমুদ্রে ওরা অনেক মজা করেঅনেক আনন্দ করছিল দুজনে। একদিন হটাত প্যাটের কাশির সাথে রক্ত পড়তে শুরু করলে রবার্ট ভয় পেয়ে গেল। ও কেস্টারকে ফোন করে বলে একজন ডাক্তার নিয়ে যেতে। কেস্টার প্যাটের নিয়মিত ডাক্তারকে খুঁজে বের করে মাত্র চার ঘণ্টায় বারো ঘন্টার রাস্তা পার করে পৌঁছল। ডাক্তার বললেন প্যাটের টিবি হয়েছে। ওষুধ দিলেন আর প্যাট একটু সুস্থ হলে সবাই ফিরে এলো।

পরদিন শুক্রবার। সকালে নিয়মমতো ওরা সূর্যোদয় দেখল আর দুজনে অন্যের শরীর নিয়ে খেলা করেুনিতার আর লিঙ্গ নিয়ে খেলতে লজ্জা লাগত না। সেদিন আকাশের হাত ওর পেটের ওপর খেলতে খেলতে নিচের দিকে নেমে গেল। সুনিতার যোনির উপরের ভাগে ওর হাত খেলতে লাগলো। অনেকক্ষন ধরে আকাশ একই জায়গায় খেলছিল। সুনিতা অধৈর্য হয়ে ওর হাত টেনে নীচে ওর যোনির মুখে লাগিয়ে দিল। আকাশ যোনি ওষ্ঠে আঙ্গুল দিয়ে আদর করেতারপর আকাশ ওর যোনি দেখতে চাইলে সুনিতা ওর লুঙ্গি একটু নামিয়ে দিল। একটু দেখিয়েই লজ্জায় দৌড়ে পালিয়ে গেল।

সেদিনও বন্ধুদের সব বলেআর ঘরে ফিরে মার কোলে মুখ রেখে ঘুমিয়ে থাকেমা কিছু না বলে বা না শুনে অনেক কিছু বুঝলেন। মা ওর মাথায় হাত বুলিয়ে দিলেন।  সুনিতা উঠে বলে ও আর পারছে না। ওর দেহ মন সব আকাশের কাছে যেতে চাইছে। কিন্তু যেতে পারছে না। মা বললেন আর কিছদিন সহ্য করতে। আকাশ চলে যাবার আগে উনি সুনিতাকে সব দেবার ব্যবস্থা করবেন। সুনিতা খুব খুশী হয়ে মার কোলে মাথা রেখে আবার ঘুমিয়ে পড়ল।

সেদিন সন্ধ্যায় গল্প পড়া হল। ওর মনে হতে লাগলো ও আর গল্পের প্যাট একই মেয়ে। আর আকাশ হল রবার্ট। ও রবার্ট মানে আকাশের সাথে সমুদ্রে যেতে চাইছিল। ওদিকে আকাশ গল্প পড়ে যাচ্ছিল। সুনিতা আকাশের কোলে মাথা রেখে শুনছিলএটা বাকি সবাইয়ের কাছে সাধারণ ব্যাপার হয়ে গিয়েছিল তাই কেউ খেয়াল করতো না ওরা কি করছে। সেদিন সুনিতা আকাশের লিঙ্গ টেনে বের করে আস্তে করে চুমু খাচ্ছিল। কয়েকবার চুমু খাবার পর ও লিঙ্গটা মুখে নিয়ে চুষতে লাগলো। এটাও সেদিন সকালে ও দিব্যার কাছে শুনেছিল। তারপর যথা সময়ে আকাশ পড়া শেষ করেগল্প শুনে সুনিতা কাঁদতে কাঁদতে ঘরে ফিরে গেল। 

সেদিন কার পড়া গল্পের সারাংশ হল –
রবার্টদের টাকা পয়সার অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছিল। গ্যারেজেও কোন কাজ আসতো না। তাই কেস্টার গ্যারেজ নীলামে বিক্রি করে দিল। এর আগের ক্যাডিলাক যাকে বিক্রি করেছিল সেই মিঃ ব্লুমেন্থল কেস্টারের গাড়ি “কার্ল” কিনতে চাইছিল অনেক দিন ধরে। কেস্টার ওকে বলে ও আগে নিজের হার্ট বিক্রি করবে ওর “কার্ল” কে বিক্রি করার আগে। শীত বেড়ে গেলে প্যাটের ডাক্তার বললেন শীতের সময় প্যাটকে স্যানাটোরিয়ামে নিয়ে যেতে। উনিই সব ব্যবস্থা করে রেখেছিলেন। রবার্ট প্যাটকে ওখানে পাঠিয়ে দিল।

পরদিন শনিবারওরা সূর্য কে সাক্ষী রেখে চুমু খেল। লিঙ্গ খেলল। একটু যোনিও খেলল। কিন্তু কোনটাই বেশী খেলতে পারে না। কারণ রাজন বেরিয়ে এসেছিল। রাজন সুনিতার সাথে কথা বলতে চাইছিল। সুনিতা ওর বুক ঢাকতে ভুলে গিয়েছিল। রাজন ওকে জামা ঠিক করতে বলেসুনিতা আবার লজ্জায় লাল হয়ে জামা ঠিক করেরাজন সুনিতাকে বলে ও রাজনের বোনের মত। ও কখনই ওকে খারাপ চোখে দেখবে না। ও সুনিতা আর আকাশের জন্য ওর জীবন সাথী পেয়েছে। সেটা ও সব সময় মনে রাখবে। সুনিতাকে বলে কোন চিন্তা না করতে। আকাশ ঠিক ফিরে আসবে আর ওকে সাথে করে নিয়ে যাবে।  

তারপর বলে রবিবারে ও আর দিব্যা একজায়গায় বেড়াতে যাবে। সুনিতা আর আকাশকে এগারোটার সময় ক্যানালের ধারে চলে যেতে। তারপর রাজন চলে গেল।

সেদিন সন্ধ্যেবেলা সুনিতাদের ঘরে গেস্ট এসেছিল তাই আর ওদের গল্প পড়া হয়নি। আকাশ আর রাজন একসাথে বেরোসুনিতাকে বলেই বেরোলরাজন দিব্যার সাথে ক্যানালের ধারে এক জায়গায় দেখা করতো রোজ সন্ধ্যে বেলা। দিব্যার বাড়ীতে রেস্ট্রিকসন কম তাই ও সন্ধ্যে বেলা বেরতে পারে। এখানে দেখা করে সেখানটা পরিষ্কার আর আলো কম, আর সবথেকে বড় কথা কোন লোক আসেনা ওখানে। আকাশ আর রাজন যখন গিয়ে দেখল দিব্যা বসে আছেদিব্যা বেশ সেক্সি জামা পড়ে। শরীরের অনেকটাই দেখা যাচ্ছে। রাজন যেতেই ও উঠে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। চুমু খেতে খেতে দিব্যা রাজনের অসভ্য জায়গায় হাত দিয়ে খামচে ধরে আর রাজন দিব্যার স্তন চেপে ধরেঅনেকক্ষণ ধরে ওদের আদর চলল। তারপর দিব্যা দেখল আকাশ দাঁড়িয়ে আছে আর ওদের দেখছে।

ও রাজনের পেছনে লুকিয়ে ওকে বকতে লাগলো, আকাশকে নিয়ে গেছে আগে বলেনি কেন। আকাশ কি ভাবল ওদের ওইসব করতে দেখে। আকাশ বলে ও বুঝল ওরা খুব ভালোবাসে একে অন্যকে। আরও বলে মালাম্বুলাহ ড্যামের অনেক মহিমা। এর পর থেকে কারো কোন মেয়ে বা ছেলেকে ভালো লাগলে ওখানে নিয়ে যাওয়া উচিত। চার ঘণ্টায় প্রেম সফল হবে। আকাশ চোখ বড় বড় করে দিব্যাকে দেখছিল। দিব্যা একটু লজ্জা পাচ্ছিল। আকাশ বলে রাজন সেদিন সকালে সুনিতার খোলা বুক দেখেও তাকায়নি, কারণ রাজন সুনিতা কে বোন ভাবে। কিন্তু আকাশ তো দিব্যাকে বোন ভাবে না তাই ওর দেখতে কোন অসুবিধা নেই। রাজন বলে আকাশের যা খুশী দেখুক। রাজন আর দিব্যা ওটা গুরুদক্ষিনা মানবে। তারপর ওরা তিন জনে এক ঘণ্টা মত নানারকম গল্প করে যে যার ঘরে ফিরে গেল। ফেরার সময় আকাশ রাজনকে জিজ্ঞাসা করে ওর রবিবারের প্লান কি। রাজন বলে সময়মত দেখতে পাবে।

পরদিন রবিবার। সকালে সূর্যকে ধন্যবাদ জানিয়ে ওরা দিন শুরু করেসূর্যকে ধন্যবাদ জানিয়ে ওরা আর একবার ভালবাসা শুরু করেকারো মনে কোন দ্বিধা বা সংকোচ নেই। দুজনেই মেনে নিয়েছে ওর দেহ ওর বন্ধুর অধিকারে। ওর শরীর নিয়ে ওর বন্ধু যা খুশী করতে পারে। ওরা যা খুশী করতে লাগলো। ঘরের বাইরে মেহগনি গাছের তলায় যতটা সম্ভব তার থেকে একটু বেশিই করে ফেলল। গাছের সব পাতাও উত্তেজনা আনন্দে আর খুশীতে লাফালাফি করতে থাকেসেদিন ওরা তাড়াতাড়ি উঠে পড়ল।

সুনিতার মা ওকে খুব সুন্দর করে সাজিয়ে দিলেন। আমাদের দেশের সব মা ছেলে মেয়েদের খুব ভালবাসেন, যত্ন করেন, লালন পালন করেন। শুধু সব মা যদি সুনিতার মার মত মেয়েকে বুঝতে পারতেন আর একটু কম শাসন করতেন, মেয়ের নিরাপত্তার দিকে সচকিত থেকেও স্বাধীনতা দিতেন তবে আমাদের মেয়েরা আরও আগে এগিয়ে যেতে পারত। মেয়েরা অনেক বেশী সুখে থাকতো। আমাদের ভাগ্য ভালো যে আকাশ আর সুনিতা এইরকম মা পেয়েছিল। সুনিতার গায়ের রঙ ওখানকার তুলনায় ফর্সা ছিল। গোলাপি শাড়ি আর কালো হাতকাটা ব্লাউজ পড়েছিল। আকাশের মনে হল স্বর্গের পরী নেমে এসেছে। ও আরও খুশী কেননা ওর কাছে সুনিতার সব থেকে প্রিয় অঙ্গ পেট ভালো দেখা যাচ্ছিল। রাজন আর দিব্যাও এসে গেল। দিব্যা পশ্চিমী বসনে ছিল। টাইট টিশার্ট আর জিন্স পড়ে। শরীরের সব ভাঁজ পরিষ্কার বোঝা যাচ্ছিল। রাজনের পিঠে একটা ছোটো ব্যাগ, বলে ওতে কিছু স্ন্যাক্স আছে।

রাজন ওদের নিয়ে ক্যানালের ধার দিয়ে হাঁটতে লাগলো। আকাশ, সুনিতা, দিব্যা সবাই জিজ্ঞাসা করে কোথায় নিয়ে যাবে আর কেন। রাজন সবাইকে ধৈর্য ধরতে বলে আর চলতে বলেপ্রায় দু কিলোমিটার হাঁটার পর একদম জঙ্গলের মধ্যে পৌঁছে গেল। এবার ওরা ক্যানালের ধার ছেড়ে ভেতরে ঢুকল। কিছু চলার পর একটা ছোট্ট পুকুরের মত। চারপাশে জঙ্গল আর মাঝে জল। রাজন দিব্যাকে নিয়ে একপাশে বসেআর সুনিতা আর আকাশকে একটু দূরে এক জায়গায় বসতে বলেসুনিতা জিজ্ঞাসা করে ওখানে ওর কি করবে। দিব্যা বলে দিল যা খুশী করতে কারণ ওখানে কেউ নেই দেখার জন্য। সুনিতা লজ্জা পেয়ে গেল আর সেটাই স্বাভাবিক। ও বলে এই খোলা জায়গায় কেউ কিছু করে নাকি। রাজন বলে ওদের কিছু ইচ্ছা না করলে চুপ চাপ বসে থাকুক। ওদের যা ইচ্ছা ওরা করছে। রাজন দিব্যাকে ঘাসের ওপর শুইয়ে দিয়ে তার পাশে কাত হয়ে শুয়ে ওকে আদর করতে লাগলো। আকাশ শুধু কয়েকবার চুমু খেল সুনিতাকে। আকাশও ফ্রী হতে পারছিল না।

কিন্তু রাজন আর দিব্যার কোন লজ্জা নেই। কিছু সময়ের মধ্যেই রাজন জামা খুলে খালি গা হয়ে গেল আর দিব্যা ওর টিশার্ট খুলে ফেলল। রাজন ওর বক্ষবন্ধনীর ওপর দিয়ে ওর স্তন নিয়ে খেলতে থাকেদিব্যা উত্তেজনায় রাজনের নিতম্ব খামচাতে লাগলো। শেষে রাজন প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পড়ে থাকেসুনিতা চোখ বন্ধ করে আকাশের কোলের মধ্যে লুকিয়ে ফেলল। আর একটু পড়ে দিব্যা উঠে বসে ওর বক্ষবন্ধনী খুলতে গেলে আকাশ বলে যে ও সব দেখছে। দিব্যা বলে আকাশ সুনিতা আর রাজন দুজনেরই প্রানের বন্ধু তাই ও সব দেখলেও ওর বা রাজনের কিছু এসে যায় না। এই বলে দিব্যা ওর স্তন উন্মক্ত করে দিল। আকাশ জোরে বলে উঠল কত বড় ওর স্তন। এই শুনে সুনিতা তাকিয়ে দেখল। দেখল দিব্যার একটা স্তন রাজনের মুখের মধ্যে আর আরেকটা স্তন রাজনের হাতে। দিব্যা ওর এক হাত রাজনের জাঙ্গিয়ার মধ্যে ওর লিঙ্গ নিয়ে খেলছে। সুনিতা আবার মুখ লুকলো। আকাশ দেখতে থাকেকিছু পড়ে দিব্যা রাজনের জাঙ্গিয়া টেনে নামিয়ে দিয়ে ওর লিঙ্গ পুরো বের করে দিল। আকাশ সুনিতাকে হাত দিয়ে ডেকে দেখতে বলেও রাজনের খোলা লিঙ্গ দেখে আবার লজ্জায় মুখ লুকালো আকাশের কোলে। ততক্ষনে আকাশের লিঙ্গও পুরো শক্ত হয়ে গেছে। সুনিতা ফিসফিস করে বলে রাজনের ওইটা কত বড়।  
 
তবে এর পর সুনিতা আর ওদের মধ্যে থাকতে চায় না ও আকাশের হাত ধরে উথতে বলে আর জঙ্গলের অন্যদিকে ছলে যায় আর একটা ফাঁকা জায়গা দেখে আকাশের কোলে মাথা রেখে শুয়ে পরে আর অনরগল কথা বলতে থাকে  

ওদিকে রাজন রাজন আর দিব্যা কোন কিছুর তোয়াক্কা না করে নিজেদের মত সঙ্গম করে যায় প্রায় এক ঘন্তা পরে আকাশ জঙ্গল থেকে বেরিয়ে আকাশ রাজনকে ডাকে আর জিজ্ঞাসা করে ওদের হয়ে গেছে কিনা। রাজন বলে ওদের হয়ে গেছে আর আকাশরা বাইরে আসতে পারে। আকাশ আর সুনিতা ওদের কাছে যায়সুনিতা বলে উঠল যে ওরা তো তখনও উলঙ্গ। দিব্যা বলে উলঙ্গ তো কি হয়েছে। আরেকটু খোলা জায়গায় খোলা থাকতে চায়। রাজন বলে লজ্জা পাবার কোন কারণ নেই ওরা সবাই তো বন্ধু। ওরা ওই ভাবেই বসে গল্প করতে লাগেসুনিতা আর তেমন কোন লজ্জা পাচ্ছিল না। দিব্যা আবার রাজনের লিঙ্গ নিয়ে খেলতে শুরু করলে, সুনিতাও আকাশের লিঙ্গে হাত দেয়দিব্যা খানিকক্ষন আকাশের লিঙ্গ দেখেদিব্যা কি দেখছে বুঝতে পেরে রাজন আকাশকে বলে দিব্যাকে একটু ভালো করে দেখিয়ে দিতে। সুনিতা বলে উঠল না ওটা ওর জিনিস, ও কাউকে দেবে না। দিব্যা বলে ও সুনিতার জিনিস নিয়ে নেবে না, শুধু একটু দেখবে। সুনিতা বলে ঠিক আছে তবে দিব্যা যেন দেখা ছাড়া আর কিছু না করে। দিব্যা ঝুঁকে পড়ে দেখতে গিয়ে আকাশের লিঙ্গ ধরে নেয়সুনিতা না না করে উঠতেই দিব্যা একটু থামতে বলেলিঙ্গটা নেড়ে চেড়ে দেখে ছেড়ে দিয়ে বলে নে তোর সম্পত্তি ফেরত দিয়ে দিলাম। আকাশের একটু দিব্যার স্তনে হাত দিতে ইচ্ছা করছিল কিন্তু সুনিতা দুঃখ পাবে জেনে কিছু বলে না।

আরও কিছুক্ষন পড়ে ওরা সবাই জামা কাপড় ঠিক করে বাড়ীর দিকে ফিরতে লাগলো। বাড়ি ফিরতে লাগলো কিন্তু কাররই ফিরতে ইচ্ছা করছিল না। তখন বিকাল, সময় কত কেউ খেয়াল করেনি। দিব্যা বলে সন্ধ্যে পর্যন্ত তো ওরা বাইরে থাকতেই পারে। সুনিতার মায়ের নির্দেশ ছিল সন্ধ্যের আগে ফিরতে। ওরা ক্যানালের ধার দিয়ে যাচ্ছিল। এক জায়গায় তিন চার জন মহিলা কাপড় কাচছিল আর সবাই খালি গায়ে। আকাশ দাঁড়িয়ে গেল, আকাশেরও দাঁড়িয়ে গেল। সুনিতা বলে আকাশকে যে ও আগেই বলেছিল যে ওখানকার মহিলারা কি ভাবে কাপড় কাচে। রাজন বলে একটু দূরে গিয়ে ক্যানালের ধারে বসবে। সবাই একটু দূরে গিয়ে একটা পরিষ্কার জায়গা দেখে বসে পড়ল। আকাশের চোখ সেই মহিলাদের দিকে। দূরে হলেও দেখা যাচ্ছিল। দিব্যা বলে আকাশ মেয়েদের খালি গায়ে দেখতে খুব ভালোবাসে। আকাশ স্বীকার করে যে ওর ভাললাগে। রাজন বলে ও ক্যানালে চান করবে। সুনিতা বলে ওখানে কি ভাবে চান করবে। রাজন ব্যাগ থেকে দুটো টাওয়েল বের করে দেখাল।

রাজন আবার জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পড়ে জলে নেমে যায়দিব্যা বলে ওও চান করবে। এই বলে দিব্যাও জামা প্যান্ট খুলে শুধু বক্ষবন্ধনী আর প্যান্টি পড়ে রাজনের সাথে চান করতে লাগলো। ওরা দুজনেই আবার সেক্স খেলা শুরু করতেই সুনিতা বলে আবার কেন। দিব্যা বলে ওর ভালো লাগছে তাই। দুজনে জলের মধ্যে অনেক খেলা করে যখন উঠে আসলো তখন রাজন কে বেশ লাগছিল। জাঙ্গিয়ার মধ্যে দিয়ে ওর লিঙ্গ ক্ষিপ্ত হয়ে উঠে আছে। সুনিতা ওই দেখে তখন আর লজ্জা না পেয়ে হাসতে লাগলো। দিব্যা এসে রাজনের জাঙ্গিয়া নামিয়ে দিয়ে ওর লিঙ্গ ধরে সুনিতার কাছে নিয়ে এসে বলে ওকে দেখতে ওর সম্পত্তি কিরকম। এবার সুনিতা লজ্জা পেয়ে বলে না না রাজন ওর দাদার মত। দিব্যা বলে দাদার মত দাদা তো আর না। একদিন দেখলে কিছু হবে না। ও সুনিতার হাত ধরে রাজনের লিঙ্গের ওপর রেখে বলে হাত দিয়েও দেখে নিতে। কিন্তু সুনিতা বলে ও পারবে না এইসব করতে। ও ওর আকাশকে নিয়েই সুখে আছে, আর কারো সম্পত্তিতে ওর হাত দেবার কোন ইচ্ছা নেই।

আকাশ বলে ওর একটু ইচ্ছা আছে। দিব্যা আর সুনিতা দুজনেই বলে ও কি রাজন কে দেখতে চায়। আকাশ বলে না না ও দিব্যার দেখতে চায়। এই শুনে দিব্যা ওর বুকের আবরণ আর প্যান্তি দুটোই নামিয়ে দিল। বলে যা দেখার দেখে নিতে। সুনিতা আকাশের পিঠে কিল মেরে যাচ্ছিল। ওর মোটেই ভালো লাগছিল না। আকাশ বলে ও শুধু দিব্যার বুক দেখতে চায়। সুনিতা বলে সবার টা দেখার কি কারণ। ও সুনিতার টাই সবসময় দেখতে পারে। এই বলে ও সবার সামনেই জামা খুলে ওর স্তন বের করে দিল, আর বলে শুধু ওর দুটো নিয়েই খেলতে। রাজন বলে সুনিতার স্তন খুব সুন্দর দেখতে। দিব্যা বলে সুনিতার দুটো সবসময় আকাশের কিন্তু ও যদি একবার দিব্যার টাতে হাত দেয় তাতে কি ক্ষতি হবে। সুনিতা চুপ করে থাকেআকাশ বলে ও চোখ দিয়েই অনেক দেখেছে হাত দিয়ে দেখতে চায় না। তারপর সবাই জামা কাপড় ঠিক করে বসেরাজনের সাথে কিছু খাবার ছিল সেগুলো খেয়ে বাড়ি ফিরল। ফেরার রাস্তায় সুনিতা একদম গম্ভীর হয়ে ছিল। ওর প্রকৃতির মাঝে উলঙ্গ হয়ে খেলার প্রথম ভাগ ভালই লেগেছিল কিন্তু দ্বিতীয় ভাগ মোটেও পছন্দ হয়নি। ও ওর ভালবাস বা ভালবাসার মানুষকে কারো সাথে ভাগ করে নিতে চায় না। ওর কাছে আকাশ শুধু ওর আর আকাশের মনেও শুধু ওই থাকবে। সুনিতা ওর নিজের বা আকাশের দুজনের মনের মধ্যেই কাউকে জায়গা নিতে দেবে না। ওরা বিকাল পাঁচটা নাগাদ ঘরে ফিরে যায়
Like Reply
#16
একটু বিশ্রাম নেবার পর আকাশ ওর বইটা নিয়ে বাইরে গিয়ে বসেকিন্তু সুনিতার কোন চিহ্ন নেই। অনেকক্ষণ আকাশ একা একা বসে থাকেএক সময় সুনিতার মা বাইরে গিয়ে আকাশকে বসে থাকতে দেখে ভেতরে গিয়ে সুনিতাকে বললেন বাইরে যেতে। সুনিতা বলে ও যাবে না আকাশের কাছে। ওর মা বুঝলেন কিছু একটা হয়েছে। মেয়ের কাছে বসে ওর মাথায় হাত দিয়ে জানতে চাইলেন কি হয়েছে ওর। সুনিতা মায়ের কোলে মুখ লুকিয়ে কাঁদতে কাঁদতে অনেক কিছুই বলে গেল যার একটা কিছু ওর মা বুঝতে পারলেন না। শুধু বুঝতে পারলেন যখন দিব্যা ক্যানালে চান করছিল তখন আকাশ তাকিয়ে তাকিয়ে দেখেছে। মা বললেন শুধু একটু দেখলে কি হয়েছেছেলে মানুষ সুন্দর কিছু দেখলে তো তাকিয়ে দেখবেই। সুনিতা বলে উঠল আকাশ শুধু ওর, আর তাই ও অন্য কাউকে দেখবে না। মা বললেন জীবনে অতো কঠোর হতে নেইসুনিতা যদি আকাশকে বেশী বেঁধে রাখতে চেষ্টা করে তবে আকাশ ওর কাছ থেকে পালিয়ে যাবে। সুনিতা বুঝেও মুখ গুঁজে বসে থাকেমা ওকে ধরে উঠিয়ে ওর চুল ঠিক করে দিয়ে ওর হাত ধরে বাইরে নিয়ে গেল। তারপর আকাশের সামনে নিয়ে গিয়ে ওর হাতে সুনিতার হাত দিয়ে ওনার ভাষায় বললেন উনি ওনার সুনিতার হাত আকাশকে দিলেন আর আকাশ যেন চিরদিন সুনিতাকে আগলে রাখে। স্বভাবতই আকাশ কিছু বুঝতে পারে না। সুনিতা তখন আসতে করে মানে বুঝিয়ে দিল। আকাশ বলে যে ও সবসময় সুনিতাকে নিয়েই থাকবে আর ওর সব রকম প্রয়োজন পুরন করবে। ওর মা চলে গেলেন।


আকাশ সুনিতাকে বুকের মধ্য জড়িয়ে ধরতেই সুনিতা ওর বুকে মুখ রেখে আবার কেঁদে ফেলেবলতে থাকে ও কেন অন্যদের দেখবে। আকাশ যত বলে ও আর কোনদিন কাউকে দেখবে না সুনিতার কান্না তত বেড়ে যায়। একটু পরে সুনিতা আকাশের লিঙ্গ খামচে ধরে বলে ও কেন দিব্যাকে ওইটা ধরতে দিয়েছিল। ওর নিশ্চয়ই মাথায় খারাপ মতলব ছিল। তারপর আকাশ অনেক কষ্টে, অনেক প্রতিজ্ঞা করে, অনেক আদর করে আধ ঘণ্টা পরে সুনিতাকে শান্ত করতে পারেআকাশ ওর চেয়ারে বসে পড়তে সুনিতা অভ্যেস মত ওর কোলে মাথা রেখে বলে ও আকাশকে খুব ভালোবাসে, শুধু আকাশকেই ভালোবাসে। যেমন আকাশকে কেউ যদি কখনো কষ্ট দেয় ও সেটা সহ্য করতে পারবে না সেইরকম অন্য কেউ যদি আকাশের সাথে সেক্স জাতীয় কোন আনন্দ করতে যায় সেটাও মেনে নেবে না। আর বার বার বলতে লাগে আকাশ শুধু ওর, শুধু ওর নিজের। আরও অনেক পরে সুনিতা শান্ত হলে আকাশ ওকে ঘরে দিয়ে এলো। সেদিন আর “তিনবন্ধু” পড়া হল না রাত্রে আকাশ সুনিতার দুঃখ বলে রাজনকে। রাজন বলে ও আর দিব্যা দুজনেই খুব খোলা মনের। ওরা এইসবকে কখনই সিরিয়াসলি নেয় না।

পরদিন সোমবার। আকাশের শেষ সপ্তাহ। রবিবার রাত্রে ও ব্যাঙ্গালর চলে যাবে। সকালবেলা দুজনে পাশাপাশি বসে, চুপ করে সূর্য দেখছিল। আকাশের হাত সুনিতার কাঁধে আলতো করে রাখা। আকাশ ওর চুল নিয়ে খেলছিল। হাত আস্তে আস্তে ওর গালে যেতেই আঙ্গুলে জল ঠেকল। আকাশ চমকে উঠে ঘুরে দেখে সুনিতার চোখ দিয়ে জল গরিয়ে পড়ছে। আকাশ ওর মাথা নিজের বুকে টেনে নিতে সুনিতা আরও জোরে কেঁদে ওঠেআকাশ ওকে কাঁদতে দেয়কারণ ও যদি সান্তনা দিতে যায় সুনিতা আরও কাঁদবে। সুনিতা কাঁদতে থাকে

সব মেয়েদেরই কান্নার একটা সময়সীমা থাকে। বেশিরভাগ মেয়ে ৬ মিনিটএর বেশী একটানা কাঁদতে পারে না। কিন্তু ওদের ৬ মিনিট শেষ হবার আগে যদি কেউ সান্তনা দেয় বা কোন কিছু কথা বলে তবে ওদের টাইমার রিসেট হয়ে যায় ওরা আবার ৬ মিনিট কাঁদতে পারে। অনেক সময় এই রিসেট কোন নতুন লোক দেখলে বা কিছু মনে পড়লেও হতে পারে। কিচু মেয়েদের ক্ষেত্রে এই সময়সীমা একটু বেশী আর কিছু মেয়ের একটু কম। ছেলেদের এই সময়সীমা ১ থেকে ২ মিনিট।

আকাশ এই ব্যাপারটা জানত। তাই সুনিতাকে কোন কিছু না বলে ওর মাথা বুকের মধ্যে ধরে বসে থাকেপাঁচ মিনিট চুপ করে বসে থাকার পর সুনিতা বলে আকাশ আরও একমাস থেকে যেতে পারে না ওর সাথে। আকাশ বলে ও চেষ্টা করবে আর বুধবার জানাবে। সাথে সাথে মুখ হাঁসি হাঁসি করে বলে সেদিন সূর্য বেশী উজ্জ্বল লাগছে। আরও বলে যতদিন আকাশ পালঘাটে থাকবে সেই কদিনে যতক্ষণ আকাশ বাড়ীতে থাকবে সুনিতা ওর সাথে থাকতে পারে, ওর মা সেই অনুমতি দিয়েছেন। আকাশও খুব খুশী হল।
[+] 3 users Like TumiJeAmar's post
Like Reply
#17
ঝিরি ঝিরি বইছে প্রেমের বাতাস

হাওয়াই ভাসছে সুনিতা আকাশ
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
আমার পুজার ফুল -
আকাশ সময়মত অফিসে চলে গেল। সুনিতা ভাবছিল ও ক্যানালের ধারে বন্ধুদের সাথে আড্ডা মারতে যাবে কিনা। ও একটু দেরি করেই গেল। গিয়ে দেখল দিব্যা আগেরদিনের ঘটনা সব বলছে লতাকে। সুনিতা গিয়ে ওদের পাশে গিয়ে চুপ করে বসে থাকেদিব্যা রাজনের কাছে সব শুনেছিল – সুনিতার আকাশের ওপর অভিমানের কথা। দিব্যা সুনিতাকে দেখেই ওর সামনে কান ধরে বসে বলে, “বন্ধু এবারের মত আমাকে মাফ করে দে। আমি তোর আকাশের সাথে আর কক্ষনো ওইরকম ব্যবহার করবো না। বন্ধু তুই আমাকে যত ইচ্ছা মার কিন্তু প্লীজ আমার সাথে বন্ধুত্ব ভাঙ্গিস না”। সুনিতা ওই শুনে দিব্যাকে বুকে জড়িয়ে ধরে বলে যে ও কখনই বন্ধুত্ব ভাঙ্গবে না। আসলে ও আকাশকে বেশী আগলে রাখতে চাইছিল। লতা বলে যে ব্যাস সব সমস্যা শেষ, আর ওকে সব কিছু বলতে। দিব্যা আর সুনিতা কল কল করে কখন কি করেছে, কি ভাবে করেছে আর ওদের মনের মধ্যে কি হচ্ছিল সব বলেলতা বেশী করে জিজ্ঞাসা করছিল দিব্যার প্রথমবার সঙ্গমের কথা তাও আবার খোলা আকাশের নীচে। সব কিছু বিশদ ভাবে শোনার পর লতা বলে আগেরদিন ওরও যদি একটা প্রেমিক থাকতো তবে ও বেশ মজা করতে পারত। দিব্যা বলে কোন চিন্তা নেইআকাশ হয়ত ওখানে থাবে না কিন্তু রাজন তো থাকবে। লতা যখন প্রেমিক পাবে তখন ওরা আবার যাবে। দিব্যা আরও বলে আকাশ যেমন খোলা স্তন দেখতে ভালোবাসে, তাতে লতার অতো বড় স্তন খোলা দেখলে আরও কি করতো কে জানে আর সুনিতাও বেশী দুঃখ পেত। সবাই একসাথে হেঁসে উঠে সেদিনের আড্ডা শেষ করে

সন্ধ্যে বেলা আকাশ বলে সুনিতার সারা দিন কেমন ছিল। সুনিতা জিজ্ঞাসা করে ও অফিসে বলেছে কিনা আরও কিছুদিন ওখানে থেকে যাবার কথা। আকাশ বলে ও বলেছে ওর বস কে যে ওর ট্রেনিং ঠিক করে হয়নি, যদিও এটা মিথ্যা ছিল। আর আকাশেরও খুব খারাপ লাগছিল সুনিতাকে মিথ্যা কথা বলতে। কিন্তু ওর কাছেও আর কোন উপায় ছিল না। সুনিতা বলে ও সারাদিন কি করেছে আর লতার দুঃখের কথা। তারপর আকাশ গল্প পড়তে থাকেসুনিতা আকাশের লিঙ্গ নিয়ে খেলতে খেলতে গল্প শুনল। 

সেদিন যতটা গল্প পড়ল তার সারাংশ হল
এর মধ্যে জার্মানিতে আবার দাঙ্গা শুরু হয়ে গেল। রাজনৈতিক সভা, বক্তৃতার পর বক্তৃতা, ফ্যাসিস্টদের আনাগনা সবমিলিয়ে চরম অরাজকতা। এর মধ্যে একটা সভার পর গুলি চলতে থাকেলেন্তস যে পুরো বিশ্বযুদ্ধে অক্ষত ছিল আর সবথেকে আশাবাদী ছিল অনেকদিন বেঁচে থাকার জন্য, তাকে কেউ সামনে থেকে গুলি করে মেরে দিল। কেস্টার আর ওদের আরেক বন্ধু আলফন্সো সারা শহরে চিরুনি তল্লাসি চালিয়ে লেন্তসের আততায়ীদের খুজতে লাগেঅনেক খোঁজার পর ওরা একদিন আততায়ীদের পেয়ে মেরে লেন্তসের মৃত্যুর বদলা নিল।
 
পরের মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার নিয়মমত সকাল হল। প্রতিদিনি ওরা দুজনে সূর্যোদয় দেখল। দুজনে দুজনকে আদর করে ভালবাসল। সূর্যদেবও ওদের আচরণে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন তাই আর একদিনও লজ্জায় মেঘের আড়ালে মুখ লুকোলেন না। আর এর আগে সকালে আর সন্ধ্যেতে যা যা হত তাই তাই হল। বুধবারে সুনিতা জিজ্ঞাসা করেছিল আকাশ আরও একমাস থাকার কিছু করতে পারে কিনা। আকাশ বলেছিল ওকে অফিস থেকে শনিবার জানাবে। সুনিতার ঠিক বিশ্বাস হল না কিন্তু তাও মেনে নিল। 

এর মধ্যে তিনবন্ধু পড়া শেষ হয়ে গেছে। শেষ অংশের সারাংশ হল –
রবার্ট প্যাটের কাছ থেকে টেলিগ্রাম পেল যে ওর স্বাস্থ খুব খারাপ হয়ে গেছে আর রবার্ট যেন তাড়াতাড়ি চলে যায় স্যানাটরিয়ামে। রবার্টের কাছে পয়সা ছিল না ট্রেনের টিকিট কাটার মত। সেইজন্য কেস্টার ওকে ওর গাড়ীতে করে নিয়ে গেল। ওরা  স্যানাটরিয়ামে পৌঁছে ডাক্তারের সাথে দেখা করেডাক্তার বললেন কখনো কখনো অনেক রুগী ম্যাজিকের মত ভালো হয়ে যায়। কিছুদিন পড়ে প্যাট একটু ভালো হতে লাগেডাক্তার ওকে বাইরে ঘোরার অনুমতি দিলেন। কেস্টার, রবার্ট আর প্যাট তিন জনে মিলে পাহাড়ে সূর্যাস্ত দেখতে গেল। তারপর কেস্টারের ফিরে যেতে হল। প্যাট ওকে বলে লেন্তস কে হ্যালো বলতে। কেস্টার বা রবার্ট কেউই বলতে পারে না যে লেন্তস আর নেই।
তারপর আবার রবার্টের টাকা দরকার হল প্যাটের ওষুধ কেনার জন্য। রবার্ট জানত কেস্টারের কাছেও টাকা ছিল না। তবুও কেস্টার বেশ কিছু টাকা পাঠাল। রবার্ট বুঝল কেস্টার ওর প্রানের চেয়ে প্রিয় “কার্ল” কে বিক্রি করে দিয়েছে। প্যাটের শরীর আবার খারাপ হতে থাকেরবার্ট বুঝল আর কোন ম্যাজিক হতে পারে না। ও ডাক্তারের কাছ থেকে অনুমতি পেল দিনরাত প্যাটের পাশে থাকার। সেদিন রাতে ও প্যাটের হাত ধরে ওর বিছানার পাশে বসে ছিল। রাত্রি শেষের সাথে প্যাটও শেষ নিঃশ্বাস ত্যাগ করে

গল্প শেষ হবার পড়ে সুনিতা অনেকক্ষণ চুপ করে বসে থাকেতারপর বাচ্চাদের মত ভ্যাঁ করে কেঁদে ফেলল। কান্না শুনে সুনিতার মা বেরিয়ে এলেন। আকাশ ইশারাতে বুঝিয়ে দিল যে ওই গল্প পড়ে কাঁদছে। ওর মা বললেন বই পড়ে কাঁদছে সেটা ঠিক আছে, সত্যি জীবনে না কাঁদলেই হল।

তখন বৃহস্পতিবার রাত্রি। আকাশ ঘরে গিয়ে শুনল রাজন ছাড়া ওদের বাকি দুই রুম পার্টনার কোথাও ট্যুরে যাচ্ছে।  ফিরবে রবিবার সকালে। আকাশের খুব আনন্দ হল যে ও সুনিতাকে নিয়ে ঘরে বসে গল্প করতে পারবে। কিন্তু সেই রাতে সুনিতার বাবা বাড়ীতে ছিলেন তাই সুনিতা আর আকাশের কাছে যেতে পারে না।

পরদিন শুক্রবার। যথারীতি সকাল হল। সূর্যোদয়ের একটু পরেই আকাশ সুনিতাকে বলে রাজন ছাড়া বাকি দুজন ঘরে নেই তাই ওরা ঘরে গিয়ে বসতে পারে। সুনিতা তক্ষুনি উঠে পরেই আকাশের আগে ঘরে চলে গেল। রাজন তখনও ঘুমাচ্ছিল। সুনিতা আকাশকে নিয়ে বসে পড়ল। আর বসে পরেই চুমু পর চুমু খেতে লাগেআকাশও সুনিতার পেট থেকে শুরু করে ওর স্তনে পৌঁছে গেল। আধঘন্টা খেলা করে আকাশ বলে ওর অফিস যাবার সময় হয়ে গেছে।

আকাশ অফিসে যাবার পড়ে সুনিতা ওর মাকে বলে আকাশ আর রাজন ছাড়া আর কেউ থাকবে না দুদিন। মা জিজ্ঞাসা করলেন তাতে কি হবে। সুনিতা বলে যে আকাশ রবিবার চলে যাবে। আকাশ যদিও বলেছে আরও কিছুদিন থেকে যেতে পারে কিন্তু ও জানে আকাশ রবিবারেই চলে যাবে। সুনিতা দুঃখ পাবে বলে সেটা বলছে না। আর একবার চলে গেলে আর আসবে কিনা ও জানে না। যদিও ওর বিশ্বাস আকাশ ওর সুনিতাকে ভুলতে পারবে না। কিন্তু ভগবান এর পর কি করবেন কেউ জানে না। ভবিস্যতে সবকিছু আকাশের আওতার মধ্যে নাও থাকতে পারে। তাই ওরা কেউ জানে না কবে কি হবে।
ও ভারতীয় মেয়ে হিসাবে ছোটো বেলা থেকেই জানে আর মানে তার স্বামী তার কাছে সবকিছু। একটা মেয়ের স্বামীই হল প্রথম দেবতা। সুনিতার কাছেও আকাশ সেই দেবতা। যদিও আকাশ মন্ত্র পড়ে ওর স্বামী হয়নি, কিন্তু সুনিতার মনে আকাশই ওর প্রথম দেবতা। ও ওর জীবনের প্রথম পুজা আকাশকেই দেবেআকাশ একবার চলে গেলে কোন কারনে যদি ফিরতে না পারে তবে তো ও আর ওর দেবতাকে কাছে পাবে না পুজাও দিতে পারবে না। ও চায় একবারের জন্য হলেও আকাশকে পুরোপুরি দিতে, ওর মন প্রান শরীর সব আকাশের পায়ে অর্পণ করতে। অন্তত একবার পুরোপুরি নিজের করে পেতে। ও ভবিস্যতে আকাশকে নাও যদি পায় তাও নিজেকে সান্তনা দিতে পারবে সুনিতা ওর শরীর দিয়ে প্রথম পুজা আকাশকেই দিয়েছে।

মা বললেন উনি ভেবে দেখবেন। দুপুরে সুনিতা বন্ধুদের সাথে আড্ডা দিতে চলে গেল। তখন ওদের আড্ডা প্রেমের বিদ্যালয় হয়ে গিয়েছিল। দুজন মাস্টার আর একজন ছাত্রী। সুনিতা বেশ বেলা করে বাড়ি ফিরল। ফিরে দেখে ওর বাবা আর মীনা জামা কাপড় পড়ে কোথাও যাবার জন্য রেডি। ও জিজ্ঞাসা করতেই মীনা বলে ওরা দুজনে কোয়েম্বাটর যাচ্ছে। সুনিতার মা বললেন ওর বাবার মাসীর শরীর খারাপ তাই দেখতে যাচ্ছে। রবিবার সকালে ফিরবেন। সুনিতা অবাক হয়ে চুপ করে বসে থাকেওর বাবারা চলে গেলে সুনিতা মাকে জিজ্ঞাসা করে এসব কিকরে হল। মা বললেন উনি আগেই শুনেছিলেন যে আকাশের ঘরের দুজন ট্যুরে যাবে। আর রাজন সব জানে। তাই উনি আগে থেকেই ব্যবস্থা করে রেখেছিলেন যাতে ওর বাবা বাড়ি না থাকেন। সুনিতা ওর মাকে জড়িয়ে ধরে বলে ওনার মত মা আর হয়না। মা বললেন সেই রাত আর পরের রাত ও আকাশের সাথে ওদের ঘরে থাকতে পারে। যত খুশী যেভাবে খুশী ভালবাসতে পারে। ইচ্ছা হলে পুরো সঙ্গমও করতে পারে। উনি মা হয়ে ওকে সেই অনুমতি দিচ্ছেন। কারণ ওনার কাছে সমাজের প্রচলিত রীতির থেকে মেয়ের খুশী বেশী প্রাধান্য পায়। আর উনিও আকাশকে বিশ্বাস করেন। আর বললেন ও যেন কনডম নিয়ে যায় সাথে করে। উনি কিনে রেখে দিয়েছেন।

আমাদের দেশে ক’জন মা এইরকম হন ? উনি কি ঠিক করলেন না ভুল ? কে জানে !!

আকাশ ঘরে ফিরল সন্ধ্যে বেলা। ফিরে দেখে সুনিতা ওর ঘরে বসে। আকাশ হেঁসে বলে কি ব্যাপার। সুনিতা বলে ও আকাশকে ভালোবাসে। আকাশ বলে ও জানে। সুনিতা বলে ও সেদিন আকাশের কাছে থাকবে। তারপর ও ওর মায়ের কথা সব বলেআকাশ শুনে বলে সে রকম আবার হয় নাকি। ও জামা কাপড় না ছেড়ে ওর মায়ের সাথে দেখা করতে গেল। ওর মায়ের কাছে গিয়ে প্রথমে ওনাকে প্রনাম করেআর বলে ও কখনো ভাবেনি উনি এত উদার হবেন ওদের সাথেসুনিতা ওর মাকে বুঝিয়ে দিল আকাশের কথা। ওর মা বললেন উনি আকাশকে বিশ্বাস করেন। ওকে ভালও বাসেন কারণ সুনিতা ওকে ভালোবাসে। আর উনি আশা করবেন আকাশ সুনিতাকে কোনদিন ছেড়ে চলে যাবে না। ওনার কাছে আকাশ তখন থেকে সুনিতার স্বামী। এইবলে উনি আকাশের মাথায় হাত রেখে আশীর্বাদ করলেন। আকাশ আবার মাকে প্রনাম করে

আকাশ ঘরে এসে দেখল রাজন ফিরে এসেছে। রাজন সব শুনে বলে সেদিন আকাশ একাই থাক সুনিতাকে নিয়ে, রাজন অন্য কারো সাথে থেকে যাবে। সুনিতা রাজনকে জড়িয়ে ধরে ধন্যবাদ দেয়রাজন চলে গেলে দুজনে একসাথে বসে পড়েআকাশ বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে আসেশুধু পায়জামা পড়ে ছিল। এসে দুজনে সামনা সামনি বসে ঝুঁকে পড়ে দুজনে মাথা ছুঁইয়ে অনেকক্ষণ বসে থাকেদুজনের মুখে আর মনে আনন্দ আর দুঃখ দুটোই। আকাশ বলে ভবিস্যতের অনিশ্চয়তা নিয়ে মনকে পীড়িত না করে বর্তমানের আনন্দ উপভোগ করতে। ভবিস্যতে কি হবে বা কে কি করবে সে নিয়ে রবিবার সকালে চিন্তা করবে। সুনিতা বলে আগে ওকে পুজা করতে দিতে। আকাশ অবাক হয়ে বলে কি পুজা করবে ও তখন ? সুনিতা ওর মাকে বিকালে যা যা বলেছিল সেই সব আকাশকে বলেআকাশ অভিভুত, আপ্লুত, অবাক কি হবে সেটাই বুঝতে পারছিল না। হাঁ করে বসে থাকেতারপর সুনিতাকে জড়িয়ে ধরে বলে পাগলি বৌ ওর। ওর এই সরলতাই আকাশকে মুগ্ধ করেছে। সুনিতা বলে ও কি আকাশের বৌ । আকাশ বলে ওর মা যখন মানে নিয়েছে আকাশ সুনিতার স্বামী তাতে সুনিতা তো ওর বৌই হল। দুজনে আবার একে অন্যকে জড়িয়ে ধরে

এমন সময় সুনিতার মায়ের গলা, সুনিতাকে ডাকছেনসুনিতা তাড়াতাড়ি উঠে বাইরে গেল। ওর মা বললেন ওদের রাতের খাবার নিয়ে তখনই খেয়ে নিতে, কারণ পরে ওদের খেতে মনে থাকবে না। আর খাবার নিয়ে দরজা ভেতর থেকে বন্ধ করে দিতে। না হলে কেউ গিয়ে সুনিতার পুজা যদি দেখে ফেলে! সুনিতা অনেকক্ষন পরে লজ্জা পেল। তারপর ঘর থেকে খাবার নিয়ে গিয়ে দুজনে খেতে বসেআকাশ বলে ও সুনিতা কে খাইয়ে দেবে। সুনিতাও তাই বলেতারপর দুজনে দুজনকে খাইয়ে দেয়আকাশ বলে, “আমাদের মা একদম সাক্ষাত মা দুর্গা”!

খাওয়ার পর সুনিতা থালা বাটি ধুয়ে রাখেতারপর আকাশের পায়ের কাছে গিয়ে বসেওর পাদুটো ধরে নিজের মাথা ওর ওপর রেখে বসে থাকেআকাশের অস্বস্তি হচ্ছিল। ও সুনিতা ওইরকম করতে নিষেধ করেসুনিতা বলে ওকে ওর মত করে পুজা করতে দিতে। সুনিতা ওর দুপায়ে প্রনাম করে চুমু খায়তারপর উঠে দাঁড়িয়ে আকাশকে বিছানায় শুইয়ে দেয়আকাশ আর কোন বাধা না দিয়ে সুনিতা যা বলছিল মেনে চলছিল। সুনিতা উঠে একটা একটা করে ওর সব পোশাক খুলে পুরো উলঙ্গ হয়ে যায়আকাশ ওর নগ্নতা উপভোগ করেতে চাইছিল। কিন্তু সুনিতার ধীর স্থির ভঙ্গি দেখে ও মনে হল না এই নারী ওর সম্ভোগের জন্য বা ভালবাসার জন্য। ওর মনে হল একজন নারী ওর কাছে এসে আশ্রয় চাইছে। ওর মনে হল একজন ভক্ত ওর কাছে অনেক আশা নিয়ে এসেছে। সুনিতা আকাশের পায়ের কাছে হাঁটু গেড়ে বসেওর দুটো স্তন হাতে ধরে বলে ওর কাছে ওই দুটো ফুল আছে, আর ও ওই ফুল দিয়েই পুজা করবে।

সুনিতা ওর স্তন দুটো ওর পায়ে ছোঁয়াল। তারপর উঠে আকাশের পায়জামা খুলে ওকে উলঙ্গ করে দিল। ওর উত্তিথ লিঙ্গে মাথা ঠেকিয়ে প্রনাম করেওর সামনে আবার হাঁটু গেড়ে বসে হাতজোড় করে বলতে লাগে, “তুমি আমার দেবতা, তুমি আমার শিব। আমি এতদিন পাথরের শিবলিঙ্গে পুজা দিয়েছি। আজ ভগবান আমাকে আমার একান্ত আপনার শিবলিঙ্গ দিয়েছেনতুমি আমাকে এর পুজা করার অনুমতি দাও। আমার আত্মাকে তোমার আত্মার সাথে মিলে যেতে দাও। আমার এই নশ্বর শরীর তোমার জন্যই ভগবান তৈরি করেছেন। আমিও আমার শরীরকে আমার দেবতার কাছে উৎসর্গ করবো বলে সজত্নে রক্ষা করেছি। আজ সেই শরীর কোন আবরণ ছাড়া, কোন অলঙ্কার ছাড়া তোমার পুজায় নিবেদন করছি। তুমি আমার আত্মাকে তোমার নিজের করে নাও। আজ থেকে আমার সব কিছু তোমার আর শুধুই তোমার। আজ থেকে “আমি” আর শুধু আমি নই। আজ থেকে “আমি” মানে “আমরা দুজন। তোমার আর আমার রাস্তা একইতোমার আর আমার জীবনের উদ্দেশ্য এক। তুমি থাকলে আমি আছি। তুমি আছ বলেই আমার বেঁচে থাকা।  আমাকে তোমার পায়ে জায়গা দাও প্রভু”।

এই বলে সুনিতা ওর মাথা আবার আকাশের পায়ের ওপর রেখে শুয়ে পড়ল। আর নিঃশব্দে কাঁদতে লাগেওর দু চোখ থেকে অবিরল জল পড়ে আকাশের পা ভিজিয়ে দিল। এবার আকাশ উঠে সুনিতাকে বুকে জড়িয়ে ধরে কাঁদতে নিষেধ করেসুনিতা বলে, “আজকের এই কান্না দুঃখের কান্না নয়। আজকের এই কান্না আনন্দের কান্না, তোমাকে পাওয়ার আনন্দএতদিন প্রতীক্ষা করে ছিলাম কবে আমার দেবতা, কবে আমার প্রভু আসবেন আমার কাছে। আজ সেই মুহূর্ত এসেছে। তাই সেই আনন্দে আমি কাঁদছি”।

আবার আকাশ সুনিতাকে বুকের মধ্যে টেনে নেয় আর বলে, “আমি যদি তোমার দেবতা হই, তুমি আমার প্রান। তুমিই আমার বর্তমান, তুমিই আমার ভবিস্যত। আমিও তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না। আমার জীবনের প্রধান উদ্দেশ্য তুমি। তুমি আমাকে তোমার প্রভু মানছ। কিন্তু আমার কাছে তুমি আমার বন্ধু, সহচরী, জীবনে চলার সাথী। আমি আমার সুখ তোমার সাথে ভাগ করে নেব আর আমার দুঃখকে তোমার কাছে পৌঁছতে দেব না। যতদিন তুমি আর আমি একসাথে থাকব সকালে তোমার মুখ দেখে উঠব আর রাতে তোমার মুখ দেখেই ঘুমাতে যাব। তোমার জায়গা আমার পায়ের কাছে নয়। তোমার জায়গা আমার বুকে, তোমার জায়গা আমার মনে। আজ রাত থেকে তোমার আত্মা আর আমার আত্মা এক হয়ে গেল। আমিও তোমার আর শুধুই তোমার”।

তারপর দুজনে দুজনের উলঙ্গ শরীরকে যত কাছে টেনে নেওয়া যায় টেনে নিল, যত জোরে জড়িয়ে ধরা যায় ধরেআকাশের মুখ সুনিতার মুখে লেগে। হাত হাতে ছুঁয়ে, পা পায়ে ছুঁয়ে, মন মনে ছুঁয়ে সুনিতার স্তন আকাশের বুকে ছুঁয়ে, আকাশের লিঙ্গ সুনিতার যোনি ছুঁয়ে, কিন্তু লিঙ্গ উত্তিত নয়, শান্ত ভাবে ওর যোনি ছুঁয়ে ছিল। ওরা ভালবাসছিল একে অন্যকে। কতক্ষন ওই ভাবে শুয়ে ছিল কেউ জানেনা।  

আকাশ উঠল আগে। দেখল সুনিতা ভীষণ সুখি সুখি মুখ করে ঘুমিয়ে গেছে। ও নিচু হয়ে সুনিতার মুখে চুমু খেতেই ও জেগে উঠল। পরম সুখে আকাশকে জড়িয়ে ধরেআকাশ ওর ক্যাসেট প্লেয়ারে গান চালিয়ে দেয়
এই রাত তোমার আমার, ওই চাঁদ তোমার আমার,
শুধু দুজনের
এই রাত শুধু যে গানের, এই ক্ষন এ দুটি প্রানের
কুহু কুজনের
তুমি আছ আমি আছি তাই, অনুভবে তোমারে যে পাই

সুনিতা আবার গানের মানে জিজ্ঞাসা করেআকাশ বুঝিয়ে দিতেই সুনিতা একটু চুপ করে শুনল তারপর হাসতে লাগেআকাশ বলে কেন হাসছে। সুনিতা বলে চাঁদ কোথায়। আকাশও হেঁসে উঠল। আকাশ বলে বাইরে গিয়ে দেখতে কিন্তু ওই রাতে সুনিতা বাইরে যেতে রাজী হল না। আকাশ বলে ওদের আত্মার মিলন তো হয়ে গেছে। এবার আত্মার মিলনকে শারীরিক মিলনে নিয়ে আসতে হবে। সুনিতা বলে ও তো তাই চায়। কিন্তু আকাশের বুকে শুয়ে এত ভালো লেগেছে, এত নিশ্চিন্ত লেগেছে যে ও ঘুমিয়ে গেছে। আকাশ বলে তবে কিছু সময়ের জন্য ওরা আত্মা, দেবতা কে উহ্য রেখে শরীরের ওপর মনোযোগ দিক। সুনিতা হেঁসে ওর লিঙ্গ হাতে নিয়ে চুমু দিতে লাগেত্রিশ সেকেন্ডের মধ্যে লিঙ্গ ঘুমন্ত অবস্থা থেকে পূর্ণ উত্থিত হয়ে গেল। সুনিতা বলে এটা বেশ ভালো ম্যাজিক তো !
দুজনে দুজনকে আদর করতে লাগেওরা দুজনেই অনভিজ্ঞ সেক্সের ব্যাপারে। আকাশ আগের রাতে রাজনের কাছে কিছু শুনে নিয়েছিলসেই শিক্ষা দিয়ে যা যা করা যায় করেসুনিতার যোনিতে চুমু খেল, যোনির দুপাসের ঠোঁট নিয়ে অনেক খেলল। স্তনে চুমু খেল, স্তন বৃন্তে চুমু খেল। সুনিতাও আকাশের লিঙ্গ নিয়ে সাধ ভরে খেলল। আকাশ সুনিতার যোনিতে হাত দিয়ে দেখল একদম ভিজে গেছে, প্রায় ফোঁটা ফোঁটা করে চুইয়ে নীচে পড়ছে। আকাশ বলে সময় হয়েছে ওদের প্রথম মিলনের। আকাশ এর আগে কোনদিন কনডমের প্যাকেট খুলেও দেখেনি জানেও না কি করে ব্যবহার করে। রাজনের শিক্ষা মত একটা কনডম নিয়ে অনেক পরীক্ষা করে নিজের লিঙ্গে পড়াতে পারেসুনিতা চোখ বন্ধ করে ওর দুই পা ছড়িয়ে জীবনের মাহেন্দ্রক্ষণের অপেক্ষা করছিল। আকাশ “এবার আসছি” বলে সুনিতার যোনির সামনে নিজের লিঙ্গ রেখে অনেক খুঁজে রাস্তা খুঁজে পেল। তারপর যা হবার তাই হল। সুনিতা একটু ব্যাথায় চেঁচিয়ে উঠল। সুনিতার মা পাশের ঘর থেকে সুনিতার গলা শুনে দু হাত তুলে ভগবানকে প্রনাম করে প্রার্থনা করলেন আকাশ আর সুনিতা যেন সুখী হয়। তারপর উনি ঘুমাতে গেলেন।  
Like Reply
#19
আকাশ আর সুনিতা তারপর দশ পনেরো মিনিট সঙ্গম করেছিল। তারপরেই দুজনেরই রাগ রস বা কাম রস বেরিয়ে গিয়ে দুজনকে চরম আনন্দ দিল। তারপরে ওইভাবেই দুজনে দুজনকে জড়িয়ে ধরে পরম নিশ্চিন্তে ঘুমিয়ে গেল। সকাল বেলা উঠে আর একবার সঙ্গম করে একসাথে সূর্যোদয় দেখতে গেল। ওদের মনে হল সূর্য ওদের দেখে সব বুঝতে পেড়েছিল তাই তাড়াতাড়ি ওদের দেখার জন্য বেরিয়ে এসেছিল আর অনেক বেশী জোরালো কিরন দিচ্ছিল। সূর্যোদয়ের পর দুজনে মায়ের সাথে দেখা করেুজনেই মাকে প্রনাম করেমা সুনিতাকে ডেকে সেদিনের রান্নার মত সব জিনিস আর সুনিতা জামা কাপড় দিয়ে বললেন  পুরো একদিন আকাশের সাথে সংসার করতেআর খুব অসুবিধা না হলে যেন ও মায়ের কাছে না যায়। আকাশ ভাবল সুনিতার মা আর কত মহানতা দেখাবেন ওর ওপর। ও গিয়ে আবার মাকে জড়িয়ে ধরেওর কাছে ওর মনের ভাব প্রকাশ করার কোন ভাষা ছিল না। মা বললেন ওরা সুখে থাকুক, ভালো থাকুক। সুনিতাও খুশী মনে মায়ের কাছ থেকে সব জিনিস নিয়ে ওদের ঘরে গেল। রাজন আসলো অফিস যাবার আগে। আকাশ ওকে সব বলেরাজন আকাশকে সেদিন ঘরে সুনিতার সাথে থাকতে বলে, আর বলে যে ও অফিসে বলে দেবে আকাশের পেট খারাপ হয়েছে, বমি হয়েছে অনেকবার, আরও হবে মনে হচ্ছে। তারপর আকাশ সুনিতা দুজনকেই একসাথে টেনে আস্তে করে বলে বমি তো ঠিকই হচ্ছে শুধু মুখটা আলাদা। সুনিতা ওকে কিল মারতে লাগে অসভ্য ছেলে বলে।


ঘরে এসে সুনিতা চান করতে গেলে আকাশ বিছানা পরিস্কার করে ঘর ঝাড়ু দিয়ে দিল। সুনিতা চান করে আসলে আকাশও চান করে নিল। তারপর সুনিতা এসে আকাশকে প্রনাম করে ওর লিঙ্গে আর মুখে চুমু দিয়ে বলে ওদের জীবনের প্রথম দিন শুরু হল। সুনিতা ওই ঘরে যে ঠাকুরের ছবি ছিল তাতেই পুজা দিল। তার প্রসাদ নিয়ে আকাশকে খাইয়ে দিল। তারপর পনের মিনিটের মধ্যে উপমা (নোনতা সুজি) বানিয়ে আকাশকে খেতে দিল। চা বানিয়ে দিল। তারপর আকাশের আদর খেতে লাগেআকাশ ভাবছিল ওইভাবে বিনা ঝামেলায়, বিনা খরচে একটা বৌ পেয়ে গেল। কিন্তু ও ভেবে ভয় পেয়ে গেল এইরকম অনিশ্চয়তার মধ্যে কত বড় একটা দায়িত্ব নিয়ে ফেলেছে। আকাশও মনে প্রানে খুব ভালবেসে ফেলেছিল সুনিতাকে। অনেকদিন আগে থেকেই ও ভেবে রেখেছিল ও জীবন সাথী হবে একটা ফুটফুটে সাদাসিধে মেয়ে। সুনিতা ওর কাছে আসতেই ও বুঝতে পেরেছিল ওর স্বপ্ন বাস্তব রূপ নিতে চলেছে। আজ সেদিন কোন অনুষ্ঠান আড়ম্বর ছাড়া বৌ পেয়ে ঠিক বুঝে উঠতে পারছিল না কি করবে। ও যা করেছে সেই সবের জন্য ওর কোন ভাবনা ছিল না বা দ্বিধা ছিল নাওর কাছে ও যা করেছে একদম ঠিক করেছে। ওর কোন ইচ্ছাও ছিল না সুনিতা কে দুদিন ভোগ করে চলে যাবে। ও সেইরকম ছেলেই না। আর ও জানে ওর মা বাবাকে। ওর মা হয়ত একটু ইমোশনাল হয়ে যেতে পারেন কিন্তু ও জানে ওর বাবাকে বুঝিয়ে বললে সব মেনে নেবেন। সুনিতা ওর পাশে গিয়ে বসতেই ও বাস্তবে ফিরে এলো। সুনিতা এসেই ওর কোলে মাথা রেখে শুয়ে পড়ল। আকাশ ওর সবথেকে প্রিয় সুনিতার পেটে হাত রাখল। সেদিন কোন সংকোচ ছিল না ভয় ছিল না। সুনিতাও খেলতে খেলতে বিভোর হয়ে গেল। তারপর কখন যে ওরা আবার উলঙ্গ হয়ে গেছে কেউ জানেনা। জীবনের তৃতীয় বার সঙ্গম করে

তারপর উঠে পরিষ্কার হয়ে সুনিতা দুপুরের রান্না করেভাত, সাম্বার, আলুভাজা, রসম সব বানাল। থালায় সব খাবার সাজিয়ে আকাশকে ডাকল। আকাশ এসে বসতেই সুনিতা ওর সামনে ভাতের থালা রেখে ওকে মাথা ঠেকিয়ে প্রনাম করেবলে ও ওর দেবতাকে প্রথমবার ভোগ বানিয়ে পুজা দিচ্ছে। আকাশ আর সুনিতার পুজায় কোন বাধা দিচ্ছিল না। ও দুবার খাবার মুখে দিয়ে উঠে গেল। রান্নাঘরে গিয়ে বাকি খাবার একটা থালে সাজিয়ে এনে সুনিতার সামনে রাখল। বলে ওদের নিয়মে বিয়ের পর বৌয়ের ভাত কাপড়ের দায়িত্ব স্বামীর। কিন্তু ও তক্ষুনি সেই দায়িত্ব নিতে পারছে না। সেটা ওর অক্ষমতা। কিন্তু যতক্ষণ সুনিতা ওর সামনে আছে ততক্ষন ও সুনিতা ছাড়া খেতে পারবে না। সুনিতাও কোন কিছু না বলে আকাশের সাথেই খেয়ে নিল। খাবার পর সব কিছু পরিষ্কার করে নিয়ে গিয়ে আকাশের পাশে শুয়ে পড়ল।

আকাশ সুনিতার হাত ধরে জিজ্ঞাসা করে ওর কেমন লাগছে একদিনের সংসার। সুনিতা বলে ওটা মোটেই একদিনের সংসার নয়, সেদিন ওদের একসাথে জীবনের প্রথম দিন। আর ওর খুব ভালো লাগছে। ওর তখন মরে গেলেও কোন দুঃখ হবে না। আকাশ বলে ও সুনিতাকে মরতেই দেবে না যাই হোক না কেন। সুনিতা বলে ওর সেই ভরসা আছে বলেই ও আকাশকে বিয়ে করেছে। ওরা দুজনেই ভাবছিল আর মেনে নিয়েছিল ওদের বিয়ে হয়ে গেছে। মনে মনে যদিও জানত সমাজের কাছে ওদের কোন সম্পর্ক নেই। যদিও জানত সমাজের চোখে ওদের সম্পর্ক অবৈধ। তবুও নিজেদের কাছে, ভগবানের কাছে ওরা সবথেকে পবিত্র। আকাশ সুনিতাকে বলে ওর ভবিস্যতের প্ল্যান। ও পালঘাট থেকে ব্যাঙ্গালর গিয়েই ওর মা বাবাকে সব কিছু চিঠিতে লিখে দেবেকিন্তু চিঠিতে একদিনের সংসারের কথা লিখবে না। লিখে কখনো এই একদিনের গুরুত্ব বোঝাতে পারবে না। ও চেষ্টা করবে বাঙ্গালোর থেকে যত তাড়াতাড়ি সম্ভব কোলকাতা ফিরতে। আর কোলকাতা ফিরে ও ওর বাবাকে নিয়ে পালঘাটে যাবে আর সুনিতাকে বরাবরের জন্য বাড়ি নিয়ে যাবে। সুনিতাও খুব খুশী আকাশের প্ল্যান শুনে। ও বলে কোলকাতায় গিয়ে আকাশ যেন ওর বাড়ীর সবার ফটো আর কোনটা কে, কেমন লোক সব লিখে জানায়। আকাশ বলে সেটা পরে কেন সেদিনই সন্ধ্যেবেলা ওকে সব বলে দেবে।

এইরকম গল্প করতে করতে আর একে অন্যের শরীর নিয়ে খেলতে খেলতে আবার ঘুমিয়ে গেল। দিব্যা রাজনের কাছে সব শুনেছিল। বিকালে দিব্যা আর লতা আসলো ওদের ওখানে। সব বন্ধুদের সাথে খুব মজা করে আড্ডা মারল। লতা বলে ও কেন আকাশকে আগে দেখেনি, তবে সেদিন ও সুনিতার জায়গায় থাকতে পারত। আকাশ বলে ওর জন্ম যদি পালঘাটে হত তবে গত চব্বিশ বছর ওকে অপেক্ষা করতে হত না। কিন্তু ওইসবের ওপর কারোরই কোন হাত নেই তাই দুঃখ করেও কোন লাভ নেই। এইভাবে আরও কিছু গল্প করে ওরা চলে গেল। যাবার সময় দিব্যা বলে গেল যা করবে সাবধানে করতে আর কোন রিস্ক না নিতে। ওরা চলে যেতে সুনিতা ওর মায়ের কাছে গেল দেখা করতে। উনি জিজ্ঞাসা করলেন কেন গিয়েছে, কোন সমস্যা কিনা। সুনিতা বলে ওটা বিকালে বেড়াতে বেরানর অঙ্গ। ওর মা কোন কথা না বলে ওকে আকাশের ঘরে পাঠিয়ে দিল। আর বলে পরদিন সকাল আটটার সময় ফিরে যেতে।
সুনিতা আকাশের কাছে ফিরে গেল। সন্ধ্যে হয়ে গেছিল। ওরা দুজন বসে বসে গল্প করছিল। একটু পড়ে রাজন গেল ওর জিনিসপত্র রাখতে। ও পৌঁছেই আকাশকে বলে ওর রবিবার যাওয়া ক্যানসেল হয়ে গেছে। ওকে পরের শনিবার পর্যন্ত থাকতে হবে। ওই শূনেই আকাশ কিছু বলার আগে সুনিতা দুহাত তুলে নাচতে শুরু করে দিল। তারপর রাজন কে জড়িয়ে ধরে গালে চুমু দিতে শুরু করে দিল। একটু পরেই খেয়াল হতে রাজন কে ছেড়ে লজ্জায় লাল হয়ে বসে পড়লসুনিতার হইচই শুনে ওর মা চলে এসেছিল। রাজন বলে আকাশ আরও এক সপ্তাহ থাকবে। উনি কিছু না বলে চলে গেলেন। রাজনও আকাশের সাথে চা খেয়ে চলে গেল। সুনিতা গিয়ে আকাশকে ধরে বলে ওর খুব আনন্দ লাগছে। দুজনে অনেক আদর করে আর খেল। তারপর সুনিতা আকাশকে জিজ্ঞাসা করে ও উত্তেজনার বশে রাজনকে জড়িয়ে ধরেছিল আর চুমু খেয়েছিল, আকাশ তাতে রাগ করেছে কিনা। আকাশ বলে ও সুনিতার আনন্দ দেখছিল, ও খেয়ালই করেনি কখন রাজনকে চুমু খেয়েছে। আর যদি খেয়েই থাকে তাতে কিছুই হয়নি। রাজন সুনিতাকে বোনের মত ভালোবাসে, তাতে আদর চুমু থাকতেই পারে, ও কেন রাগ করবে। সুনিতা আবার আকাশের কোলে দুপাশে পা রেখে বসে আর ওর বুকে মাথা রেখে আরাম খেতে থাকেএকটু পড়ে উঠে আভিয়েল আর ভাত রান্না করেদুজনে আবার দুপুরের মত একে অন্য কে খাইয়ে দিল।

আকাশ বলে সেই রাতে আর কোন পুজা নয়। সেদিন ওরা শুধু ভালবাসবে। আকাশ সুনিতাকে চুমু খেয়ে ওর কাপড় খুলতে শুরু করেধীরে ধীরে শুধু প্যান্টি ছাড়া সব খুলে দিল। তারপর সুনিতা এক এক করে আকাশের সব খুলে ওকে পুরো উলঙ্গ করে দিল। দুজনেই বিছানায় শুয়ে পড়ল। সুনিতা বলে ও আগে শুরু করবে। ও চুমু খেতে শুরু করে আকাশের পা থেকে। প্রতি ইঞ্চি শরীরে একটা করে চুমু খেয়ে যখন ওর ঠোঁট আকাশের লিঙ্গে পৌঁছল ওর আর আগে যেতে পারে না। ওখানেই ওর মুখ আটকে গেল। ও লিঙ্গ ছাড়তেই চায় না, অনেক পড়ে আকাশ বলে সুনিতা শুধু ওর শরীরে নিচের অর্ধেকটা ভালোবাসে। তখন সুনিতা জিব কেটে বলে ও আকাশের লিঙ্গ দেখলে পৃথিবীর বাকি সব কিছু ভুলে যায়। তারপর ও আকাশের বাকি শরীরের প্রতি ইঞ্চিতে চুমু খেল। তারপর আকাশ সুনিতাকে শুতে বলে চুমু খেতে শুরু করেও সুনিতার কপাল থেকে শুরু করে বেশ তাড়াতাড়িই স্তনে পৌঁছে গেল। দুই স্তন নিয়ে একটু একটু খেলে বুকে পেতে চুমু খেল। তারপর উঠে ওর পাদুটোকে কোলে তুলে নিল।  সুনিতা হাঁ হাঁ করে উঠল আকাশ ওর পা ধরেছে বলে। আকাশ বলে ভালবাসার সময় কেউ কারো দেবতা নয়। দুজনেই সমান। আর আকাশের খুব ভালো লাগে সুনিতার ছোট্ট সুন্দর নিখুঁত পা দুটো। তারপর আকাশ সুনিতার পা কোলে নিয়ে বসে আদর করেতারপর পায়ের বুড়ো আঙ্গুল থেকে চুমু খেতে শুরু করেসুনিতা আবার বাধা দিতে গেল ওর পায়ে মুখ না দিতে, আকাশ কিছু বলেও না শুনলও না। তারপর পা, হাঁটু, থাইয়ের সব জায়গায় চুমু খাবার পড়ে ওর যোনির সামনে উপুর হয়ে শুয়ে পড়ল। তারপর যোনির গভিরে চুমু খেয়ে আর জিব দিয়ে আদর করে

তারপর একসাথে শুয়ে পড়ে জড়িয়ে ধরে থাকে একে অন্যকে। সুনিতা কনডমের প্যাকেটগুলো আকাশকে দিল। সেদিন ওর আর কনডম পড়তে দেরি হল না। সারারাত ধরে তিন বার সঙ্গম করার পড়ে ভোরে ঘুমাল। সকালে ঘুম ভাঙল মায়ের ডাকে। দুজন ভেবেছিল রবিবার সকালে আবার সূর্যোদয় দেখবে কিন্তু সেটা আর হল না। জামা কাপড় পড়ে দুজনেই বাইরে বেরোল। দেখল রাজন বসে আছে। সুনিতা তাড়াতাড়ি ভেতরে গিয়ে আকাশকে প্রনাম করে মায়ের কাছে চলে গেল।

রাজন আর আকাশ ওদের ঘরে ঢুকল। রাজন জিজ্ঞাসা করাতে গত দুই রাতে কি কি হয়েছে সব বিশদভাবে বলেআকাশের ভবিস্যতের প্ল্যানও বলেরাজন বলে যে আকাশদের ট্রেনিং দিচ্ছিল, রাজন তাকে গিয়ে আরেকটা নতুন জিনিস শেখানোর আইডিয়া দিয়েছে তাই ট্রেনিং ৫ দিন বেড়ে গেছে। আকাশ রাজনকে জড়িয়ে ধরে বলে ও বন্ধুদের ধন্যবাদ দেয় না। আকাশ আরও বলে ওর রাজনের কাছে আরেকটা অনুরোধ আছে।  রাজন বলে ওর কাছে আকাশের যেকোনো অনুরোধ কর্তব্যের মধ্যে পড়ে। আর ও জানে আকাশ কি বলবে। যতদিন না আকাশ ফিরে গিয়ে সুনিতাকে নিয়ে যাচ্ছে ততদিন সুনিতার সবকিছুর খেয়াল রাজন রাখবে। আকাশের আর কিছু বলার থাকে না। গত দুদিন আকাশ কোন কাজ করেনি, তাই ও জামা কাপড় কাচা ইত্যাদি কাজ শেষ করে

সুনিতার বাবা আর ভাই ফিরল দশটা নাগাদ। ওর বাবা সবাইকে বলে ওনার মাসী অনেক ভালো আছে আর ওনার যাবার সেইরকম কোন দরকার ছিল না। কিন্তু তবু দেখে এসেছেন আর মীনারও ওখানে গিয়ে খুব ভালো লেগেছে। বেলা এগারোটার সময় সুনিতা আকাশকে ডাকল আর বলে যে ওর বাবা ওর সাথে কথা বলতে চায়। আকাশ গেলে ওর বাবা বসতে ইশারা করেআকাশ ওর বাবাকে প্রনাম করে বলেওর বাবাও খুব একটা ইংরাজি বুঝত না বা বলতে পারত না। তাই উনি মীনাকে থাকতে বললেন দোভাষী হিসাবে কাজ করার জন্য আর সুনিতাকে একদম চুপ করে থাকতে বললেন। তারপর সোজা আকাশকে বললেন, “দেখো বাবা আমরা একদম গরিব একটা পরিবার। আমাদের এই ছেলে মেয়েকে নিয়েই আমাদের সংসার। আমাদের যা কিছু পরিশ্রম, আবেগ সব এই দুটো ছেলে মেয়ের জন্য। আমি সুনিতা আর তোমার ভালবাসার কথা সুনিতার মায়ের কাছে সবই জেনেছি। আমারও কোন আপত্তি নেই তোমাদের বিয়েতে। কিন্তু কতদিনে তুমি বিয়ে করবে আমার কাছে সেইটা জানা খুব জরুরি। আমার নিজের পরিকল্পনা মত আমার মেয়ের বিয়ে আর তিন বছরের মধ্যে দেব। তুমি যদি তার আগে এসে বিয়ে করে নিয়ে যাও আমাদের কোন আপত্তি নেই। শুধু তোমার সাথে বিয়ে হলে মেয়েটা অনেক দূরে চলে যাবে, আর বেশী দেখতে পাবো না। কিন্তু আমাদের মেয়ের সুখের জন্য আমরা সেইটা মেনে নেব। কিন্তু বাবা আমার মেয়েকে কষ্ট বা দুঃখ দিয়ো না কোনদিন”।

মীনা সব ইংরাজিতে বুঝিয়ে দেবার পর নিজের থেকে আকাশকে বলে যে ও খুব খুশী যে আকাশ ওর জামাইবাবু হবে। ও প্রথমদিনই দিদিকে বলেছিল যে কত ভালো ওই ছেলেটা, কিন্তু ওর দিদি দেখেইনি, আর তারপর সে ছেলেটাই ওর জামাইবাবু হবে। ওর বেশ মজা লাগেমীনা আরও কিছু বলতে গেলে ওর বাবা থামিয়ে দিল আর আকাশের সাথে ওর গল্প করতে বলেতারপর ওর বাবা জিজ্ঞাসা করলেন আকাশের কি পরিকল্পনা। আকাশ সব বুঝিয়ে দিল আর বলে ওর ইচ্ছা ও সুনিতাকে এক বছরেরে মধ্যেই বিয়ে করে নিয়ে যাবে। আরও বললেন মাসে অন্তত একবার আকাশের কোলকাতা অফিস থেকে ওনার সাথে ফোনে কথা বলতে। সুনিতার মা এসেও অনেক কিছু বললেন। তারপর আকাশ সুনিতাকে কাছে ডাকল। সুনিতা লজ্জা লজ্জা করে ওর পাশে গিয়ে দাঁড়াল।  আকাশ সুনিতা দুজনে একসাথে ওদের বাবা আর মাকে প্রনাম করেবাবা আকাশকে বুকে জড়িয়ে ধরে বললেন, “আমাদের পরিবারে তোমার স্বাগতম, আজ থেকে তুমি এই পরিবারের সদস্য”। সুনিতা ওর বাবা আর মাকে আরেকবার প্রনাম করে লজ্জা পেয়ে, চোখে জল নিয়ে বাইরে চলে গেল। এই চোখের জল আনন্দের কান্না ছিল। মীনা আকাশের হাত ধরে ওর ঘরে চলে গেল।

বিকালে সুনিতা আকাশের ঘরে গেল। ততক্ষনে আকাশের সব রুম পার্টনাররা ফিরে গিয়েছিল। সবাই সুনিতাকে অভিনন্দন জানাল আর বলে ওরা সবাই ওকে “ইয়েট্টাতি” বলে ডাকবে। সুনিতা বলে না না ওরা যেন ওকে “চেচি” বলে ডাকে।

(ইয়েট্টাতি বা Yettathi মানে হল বৌদি আর চেচি মানে দিদি। ওখানে অনেকেই বৌদিকে চেচি বলে ডাকে)।

তারপর আকাশ সুনিতাকে ওদের ঘরেই একপাসে নিয়ে বসেআর ওর পরিবারের সবার কথা বলতে থাকেএকটু পড়ে ওর বন্ধুরা বলে ওরা বাইরে যাচ্ছে আর ভালো করে কথা বলতে। সুনিতা বলে ওরা ঘরে থাকলে ওর কোন অসুবিধা নেই। আকাশের বন্ধু মানে ওরও বন্ধু। ছেলেগুলো আরেকটু বসে থাকেসুনিতা আর আকাশ নিজেদের মধ্যে হারিয়ে গেল। কখন ওর বন্ধুরা বাইরে চলে গেছে বুঝতেও পারেনি। আকাশ যখন খেয়ার করে ঘর খালি ও সুনিতাকে মন ভরে আদর করেসুনিতাও বলে ওদের বিয়েতে মোট চারজনের আশীর্বাদ দরকার তার মধ্যে দুজনের পেয়ে গেছে। বাকি দুজনের আশীর্বাদ পেলেই শান্তি। দুজনে অনেক আদর করে আর ভালবাসা দেখিয়ে সেদিনকার মত আলাদা হল। 

পরের দিন থেকে রোজ সকালে সূর্যোদয় দেখা। সূর্যকে সাক্ষী রেখে আদর করা সবই নিয়মিত হল। সুনিতা রোজ বন্ধুদের সাথেও গল্প করতে যেত। বন্ধুদের সাথে আকাশকে নিয়ে ভবিস্যতের স্বপ্ন দেখত। সেই কটা দিন যখন আকাশ বাড়ি ফিরত সুনিতা ক্যানালের ধারে ওর জন্য অপেক্ষা করতো। আর দুজনে মিলে হাত ধরাধরি করে বাড়ি ফিরত। আকাশ ওর বন্ধুদের থেকে একটু আগে ফিরত। আর ওর বন্ধুরাও আকাশদের একটু সময় দেবার জন্য দেরি করে ফিরত। ঘরে ফিরেই আকাশ জামা কাপড় খুলে ফ্রেস হত। সুনিতার সামনেই পুরো উলঙ্গ হয়ে বাথরুমে যেতসুনিতা তাকিয়ে তাকিয়ে ওর সৌন্দর্য উপভোগ করতো। বাথরুম থেকে ফিরলে ও আকাশের লিঙ্গে চুমু খেয়ে আদর করতো। সুনিতাও বেশী ঝামেলার পোশাক পড়ত না। আকাশ ওকে খুব তাড়াতাড়ি অর্ধ উলঙ্গ করে আদর করতো। এইভাবে শুক্রবার পর্যন্ত কখন কেটে গেল দুজনে বুঝতেই পারে না। আকাশের ট্রেনিং শুক্রবারে শেষ হয়ে গেল।

শনিবার আকাশ আর সুনিতা সকালে সূর্যোদয় দেখার পর বেড়াতে বের হল। ওরা সেই দু কিলোমিটার ক্যানালের ধার দিয়ে হেঁটে সুনসান জঙ্গলটায় গেল। ওখানে পৌঁছে দুজনে একটু ঘোরাঘুরি করে আগেরদিন রাজনদের থেকে আলাদা হয়ে যেখানে লুকিয়েছিল সেইখানে চলে গেল। দুজনে বসে পড়ে একে অন্যকে আদর করতে লাগে, আর আদর করা শেষ করতেই চাইছিল না। আদর করতে করতেই দুজনে পুরো উলঙ্গ হয়ে গিয়েছিল। দুজনেই অন্যজনের শরীর নিয়ে যত কিছু জানত সব করতে থাকেসেদিন প্রথম আকাশ সুনিতার যোনির ভেতরে কোথায় কি আছে খুঁজে খুঁজে দেখলো। যেখানে ওর জিব যায় চেটে চেটে খেল আর আদর করেসুনিতাও আকাশের লিঙ্গ নিয়ে অনেক খেলা করেতারপর আকাশ কনডম বের করে আর স্বাভাবিক ভাবেই সঙ্গমে লিপ্ত হল। সুনিতা রাগমোচনের সময় গলা ছেড়ে চেঁচিয়ে উঠল। তারপর আকাসে বীর্য পাত হলে ও কনডম তা খুলে নিয়ে গিঁট মেরে রেখে দিল। তার পর দুজনে উলঙ্গ হয়েই পাশাপাশি চিত হয়ে শুয়ে থাকে

কিছু পড়ে আকাশের মনে হল ও কারো ফিসিফিস করে কথা শুনতে পাচ্ছে। তারপরেই মনে হল মেয়েদের গলার হাঁসি। সুনিতাও বলে কেউ হাসছে। আকাশ ওই উলঙ্গ অবস্থাতেই যেদিক থেকে হাঁসি আসছিল সেইদিকে গেল। গিয়ে দুটো মেয়েকে দুহাত ধরে বের করে নিয়ে এলো। সুনিতা দেখল লতা আর দিব্যা হাঁসি আর থামাতে পারছে না। তখন আকাশের খেয়াল হল ওরা দুজনেই পুরো উলঙ্গ। ও তাড়াতাড়ি গিয়ে জামা দিয়ে ওর লিঙ্গ ঢেকে নিল। সুনিতাও ওর শরীরের উপর কাপড় চাপা দিল। তারপর সুনিতা ওর বন্ধুদের ওপর চেঁচাতে লাগেআর ওর বন্ধুরাও হেঁসে হেঁসে উত্তর দিচ্ছিল। সুনিতা আরও রেগে যাচ্ছিল। যেহেতু ওরা সব কথা মালয়ালমে বলছিল আকাশ একটুও বুঝতে পারছিল না ওর কি বলছে। একটু পড়ে সুনিতা একটু শান্ত হলে আকাশ জিজ্ঞাসা করে কি হয়েছে।

সুনিতা উত্তেজিত হয়ে কিছু বলতে যাচ্ছিল, ওকে দিব্যা থামিয়ে দিয়ে নিজে বলতে শুরু করেদিব্যা আর লতা জানত সেদিন সুনিতা আর আকাশ জঙ্গলের মধ্যে বেড়াতে আসবে। আর দিব্যা এটাও আন্দাজ করেছিল জঙ্গলে আসলেই এইসব করবে। লতার সেটা দেখার খুব ইচ্ছা ছিল। কিন্তু সেটা কোন ভাবেই সুনিতাকে বলতে পারেনি। আর বললেও সুনিতা কক্ষনো রাজী হত না।  তাই সেদিন আকাশ আর সুনিতা বেরোনোর পড়ে দিব্যা আর লতা ওদেরকে অনেক দূর থেকে অনুসরণ করছিল। কিন্তু ওরা পুকুরের ধারে পৌঁছনর পরে কোথায় গেল খুঁজে পাচ্ছিল না। তারপর দিব্যা আগের দিনের কথা মনে করে আন্দাজে গিয়ে ওদের খুঁজে পায়। অনেকখন থেকেই ওরা আকাশ সুনিতাকে দেখেছে। ওদের সঙ্গমের আগে থেকে সঙ্গম শেষ হবার পর পর্যন্ত সবই দেখেছে। তারপর লতা আকাশের সামনে কান ধরে ক্ষমা চাইল অনধিকার প্রবেশ করেছে বলে। আর বলে ও কিছুতেই ওর কৌতূহল চাপতে পারেনি তাই দেখতে গিয়েছিল।

সুনিতা তাও রেগে গিয়ে আরও কিছু বলতে চাইছিল। আকাশ ওকে থামিয়ে বলে ও রাগ করেনি ওদের বন্ধুর রাগ ওদেরকেই সামলাতে হবে। সুনিতার রাগ ও কমাতে পারবে না। সুনিতা আকাশকে বলে অন্য মেয়েরা দেখলে আকাশের তো ভালো লাগবেইআকাশ বলে যে কেউ দেখলেই ওর কিছু যায় আসে না। ওরা যা করছিল কোন অন্যায় কাজ করছিল না। সমাজ গ্রহন করে না তাই লুকিয়ে করা। তাতে যদি কেউ দেখে নেয় তাও আবার লুকিয়ে লুকিয়ে তাতে যারা দেখেছে তাদের লজ্জা পাবার কথা ওর না।
তারপর আবার তিনটে মেয়ে কল কল করে নিজেদের ভাষায় অনেকক্ষণ কথা বলেতারপর সুনিতা শান্ত হল। সুনিতা আকাশকে বলে ঠিক আছে ওর বন্ধুরাই তো দেখেছে। ওর আর রাগ নেই। তারপর ওরা বসে বসে গল্প করতে লাগেবেশীর ভাগ কথাই সেক্স নিয়ে। লতা কিছু বলে সুনিতাকে নিজেদের ভাষায়। সুনিতা না না করে উঠল। লতা কাকুতিমিনতি করতে লাগেবেশ কিছুক্ষন পড়ে সুনিতা আকাশকে বলে লতা ওর ওইটা দেখতে চায়। আকাশ বলে ওর ওইটা তখন সুনিতার সম্পত্তি কাকে দেখাবে না দেখাবে সেটা ওই ঠিক করুক। সুনিতা আর একটু ভাবল। তারপর আকাশকে বলে ও লতাকে দেখতে দিচ্ছে কিন্তু তার বদলে আকাশ যেন লতার কিছু দেখতে না চায়। আকাশ বলে ও সুনিতাকে দেখেছে তাই যথেষ্ট আর কাউকে দেখতে চায় না। সুনিতা আকাশের জামাটা সরিয়ে দিয়ে ওকে পুরো নগ্ন করে দিল। অনেকক্ষণ মেয়েদের সাথে থাকার জন্য আকাশের লিঙ্গ প্রায় উত্তেজিত অবস্থায় ছিল। লতা দেখেই বলে কি বড় ওইটা। সুনিতা বলে আরও বড় হয়, আর বলে ও আকাশের লিঙ্গ মুখে নিয়ে চুষতে লাগেকটু পরেই আকাশের লিঙ্গ পুরো যুদ্ধের প্রস্তুতির মত শক্ত হয়ে গেল। চার পাশে শিরা ফুলে গেছে আর লিঙ্গের মাথাটা টকটকে লাল। লতা অবাক হয়ে বলে যে অতো বড় লিঙ্গটা ঢোকে কি করে। দিব্যা বলে রাজনের তা আরও বড় তাও ঢুকে যায়, লতা যখন পাবে তখন বুঝতে পারবে। লতা বলে ও লিঙ্গটা একটু হাতে নিয়ে দেখবে। সুনিতা বলে তা ও দেখতে পারে। লতা আকাশের লিঙ্গ নেড়ে চেড়ে দেখল তারপর চুমু খেতে গেলে সুনিতা বাধা দিল যে ওটা হবে না। লতাও জোড় করে না। তারপরে সুনিতা ওদেরকে দেখিয়েই আকাশের লিঙ্গ নিয়ে খেলতে লাগেবেশিক্ষণ লাগে না ওর বীর্য পাত হতে। লতা আর দিব্যা দুজনেই মনের আনন্দে দেখলআকাশ বলে অনেক দেখা হয়েছে এবার ও জামা প্যান্ট পড়ে নেবে। আকাশের সাথে সাথে সুনিতাও সব কিছু পড়ে নিল।  তারপর দুপুরের একটু পরেই ঘরে ফিরে এলো।
শনিবার বিকাল থেকে রবিবার দুপুর পর্যন্ত সুনিতা আকাশের সাথে সাথেই ছিল। সারাক্ষন ভবিস্যতের চিন্তা, পরিকল্পনা, স্বপ্ন ভঙ্গের সম্ভাবনা নিয়েই কথা বলেআকাশ ওর পরিবারের সবার নাম আর কে কিরকম বুঝিয়ে বলেশুধু রাত্রিবেলা ঘুমানর সময় সুনিতা আকাশের কাছে ছিল না। তারপর একসময় কাবার সময় হল। আকাশের বন্ধুরা, সুনিতার বাবা, মা, মীনা, দিব্যা, লতা সবাই ছিল। সব মেয়েরাই কাঁদছিল কিন্তু সুনিতা কাঁদছিল না। ও আকাশকে হেসেই বিদায় দিল। রাজন আকাশকে কে নিয়ে স্টেশনে চলে গেল। আকাশ চলে যাবার পড়ে সুনিতার কান্না শুরু হল। সারারত কেউ ওর কান্না থামাতে পারেনি। 
Like Reply
#20
Sad 
Sad Sad Sad Sad
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)