Thread Rating:
  • 58 Vote(s) - 2.03 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica মুসলিম কাকুর সাথে মায়ের প্রেম
#1
Namaskar
[+] 3 users Like Rimon N's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মানুষের জীবনে এমন অনেক ঘটনা আছে যেগুলো সবার সামনে প্রকাশ করা যায় না। সেগুলো সারা জীবন মনের মধ্যেই চাপা থাকে; এই নশ্বর দেহ বিলীন হয়ে যাওয়ার সাথে সাথে সেগুলোও তলিয়ে যায় কালের গর্ভে। যদিও বা কখনো সুযোগ আসে সেগুলো মানুষের সামনে প্রকাশ করার, তখন হয়তো দেখা যাবে এসব ঘটনা সমাজের চোখে অত্যন্ত কুরুচিকর এবং অন্যায়। কিন্তু আমরা যদি সেগুলো গুরুত্ব দিয়ে বিচার করি তাহলে দেখতে পাবো এর মধ্যে অন্যায় মোটেই নেই। আছে বলতে শুধু মাত্র ভাগ্যের খেলা এবং ক্ষনিকের চাহিদা। 
এরকমই একটা ঘটনার সাক্ষী আমি। তখন আমার বয়স কতো হবে? বড় জোর দশ কি এগারো বছর। অতদিন আগে ঘটনাটা ঘটলেও এখনো আমার সব কিছু স্পষ্ট মনে আছে। এত গুলো বছর পেরিয়ে যাওয়ার পর, নিজের একান্ত সময়ে কোনো বিষয় নিয়ে যখন ব্যস্ত থাকি তখন কখন যে সেই ঘটনাটা আমার মনের কোণে এসে উপস্থিত হয় তা আমি নিজেও জানি না। তবে বেশ বুঝতে পারি এর প্রভাব আমার জীবনে কতটা। যাই হোক, সেই ঘটনাই আজ আমি আপনাদের বলতে চলেছি। সব চরিত্রের নাম পরিবর্তন করা হয়েছে যাতে ভবিষ্যতে তাদের কোনো লজ্জাজনক পরিস্থিতির সম্মুখিন হতে না হয়।
আমার বাবা সেনাবাহিনীতে এক উচ্চপদস্থ অফিসার ছিল। বলা বাহুল্য, সে কাজের চাপে বাড়ি বেশি আসতে পারত না; মাসে দশে একবার হয়তো আসত। মাঝে মাঝেই তার দূরে পোস্টিং দেওয়া হত। অনেকদিন পর সে যখন বাড়ি ফিরত তখন আমার জন্য সুন্দর সুন্দর খেলনা নিয়ে আসত, এবং মায়ের জন্য আনত রং বেরঙে শাড়ী। বাবা কিছুদিন আগেই মাকে জানিয়েছিল সে বাড়ি আসছে খুব শীঘ্র। সেটা শুনে মা প্রচন্ড খুশি হয়েছিল। কিন্তু হটাৎ সেদিন রাতে বাবা মাকে ফোন করে বললো যে তার কোন এক অচিনপুরে নাকি পোস্টিং হয়েছে। সেখানের পরিস্থিতি খুব খারাপ, প্রতিদিনই স্থানীয় মানুষদের সাথে মারপিট হচ্ছে। তাই ছ-সাত মাস আর বাড়ি আসতে পারবে না।
সেই শুনে মা প্রায় কেঁদেই ফেললো। এই নিয়ে বাবা এক বছর বাড়ি ফেরেনি। কিছুদিন পর যে সুযোগটা ছিল সেটাও এখন হাত ফসকে বেরিয়ে গেল। আমি তখন পাশের খাটে বসে অঙ্ক করছিলাম; তাদের সব কথা আমার কানে আসছিল। মা কাঁদতে কাঁদতে বাবাকে বললো, "এভাবে আমরা আর কতদিন থাকবো? তোমাকে ছাড়া আমার একটুও ভালো লাগে না।"
[+] 9 users Like Rimon N's post
Like Reply
#3
বাবা তাকে সান্তনা দিয়ে বলল, "তোমাকে ছাড়া আমারও ভালো লাগে না। কিন্তু কি করবো বলো? সরকারের আদেশ। মানতে তো হবেই।"
আমার মায়ের নাম ছিল লক্ষী। যেমন তার নাম তেমনি তার স্বভাব এবং চরিত্র। রূপেও ছিল সে সবার সেরা। আমার মায়ের ফর্সা, দুধে আলতা মেশানো গায়ের রং, হরিণের মতন টানা চোখ, গোলাপের পাপড়ির মতন ঠোঁট, বাঁশির মত নাক এবং সিনেমার নায়িকাদের মতন শরীর দেখে পাড়ার অনেক লোকই মূর্ছা যেত। মা একটু সাজগোজ পছন্দ করতে তাই সব সময় টাইট হাতকাটা ব্লাউজ এবং পাতলা সিল্কের শাড়ী পরতো যার ফলে তার শরীরের গঠন আরো ভালো ভাবে সবার সামনে বোঝা যেত। বড় বড় কদবেলের মত ভরাট মাই এবং তানপুরার মত সুগঠিত পাছা পাড়ার মধ্যে আর অন্য কোনো মেয়ের ছিল না। 
কিন্তু আগেই বলেছি মায়ের স্বভাব এবং চরিত্র খুবই ভালো ছিল। সে বাবাকে খুবই ভালোবাসত। অন্য কোনো পুরুষের উপর তার নজর ছিল না। এছাড়াও মা খুবই রাগি এবং গম্ভীর স্বভাবের মহিলা ছিল, তাই পাড়ার কারোর সাথে খুব একটা মিশত না। তার ফলে কেও তার নামে বদনাম করার সুযোগ পেত না। বাবাই ছিল তার একমাত্র ধ্যান এবং জ্ঞান। প্রকৃত * পতিব্রতা নারী যাকে বলে আমার মা ছিল ঠিক তাই। বাবার চরিত্রও ছিল তার মতন। লোকে তাদের দেখে লক্ষী নারায়ণের জুটি বলতো। এবং আশ্চর্যজনক ভাবে আমার বাবার নাম ছিল নারায়ণ, সুতরাং তাদের জুটি প্রকৃত ভাবেই শ্রেষ্ঠ ছিল।
আমরা যে পাড়ায় থাকতাম সে পাড়ায় '.দের জনসংখ্যা একটু বেশি ছিল। * ব্রাহ্মণ পরিবার বলতে আমরাই একমাত্র ছিলাম। আমরা যার বাড়িতে ভাড়া থাকতাম তার নাম ছিল জাফর মিয়াঁ। তার একটা বউ ছিল কিন্তু অনেকদিন আগে মারা গেছিল। সেই জাফরের বাড়িতে আমরা দোতালায় থাকতাম। জাফর ছিল সুদের কারবারি। প্রায় চল্লিশ বছর বয়স, সুঠাম শারীরিক গঠন, কালো গায়ের রং, গোঁফ কামানো, লম্বা দাড়ি। তার গা থেকে সব সময় আতরের গন্ধ পাওয়া যেত। সে থাকতো একতলায়। 
যাই হোক, আমার মা খুবই ধার্মিক প্রকৃতির মহিলা ছিল, তাই প্রায়ই বাড়িতে পুজো আর্চা লেগে থাকতো। মা সে কথাই বাবাকে ফোনে জানালো। বললো, "তুমি শুধু কাজ নিয়ে ব্যস্ত, আর এদিকে আমাকে জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ করতে হচ্ছে সেটা খেয়াল আছে? এই তো কাল বাদ পরশু সত্য নারায়ণের পুজো। আগের বারের মতন এবারও সব কিছু আমাকেই করতে হবে। আমি একা মানুষ আর পারছি না!"
বাবা মুচকি হেসে বললো, "এত পরিশ্রম করছো বলে বাড়ি ফিরে গিয়ে তোমাকে একটা ভালো উপহার দেব।"
মা বলল, "কি উপহার?"
বাবা বললো, "সেটা তোমার অজানা নয়। তোমার জন্যই রাখা আছে আমার প্যান্টের ভেতর।"
মা এবার খুবই লজ্জা পেয়ে গেল। আমি অঙ্ক না করে তাদের কথা শুনছিলাম দেখে আমাকে চোখ পাকিয়ে পাশের ঘরে চলে যেতে বললো। আমি বাধ্য ছেলের মতন চলে গেলাম। কিন্তু চলে গেলেও একটা কথা আমার মনে খটকা লাগলো। বাবা কোন উপহারের কথা বলছে? কিন্তু অনেক ভেবেও কোনো সদুত্তর পেলাম না।
মায়ের একা বাড়িতে সমস্ত কাজ করতে অসুবিধা হতো বলে কিছুদিন আগে একটা '. মেয়েকে বাড়িতে কাজের জন্য রেখেছিল। তার নাম ছিল নাসরিন। ত্রিশ বছর বয়স, অল্প মোটা, গায়ের রং শ্যামলা, চুল গুলো অল্প উস্কোখুস্ক। মায়ের তুলনায় সে দেখতে অতটা ভালো ছিল না। কিন্তু অল্প বয়সেই তার মাই গুলো লাউয়ের মতন ঝুলে গেছিলো এবং পাছাটা ধামসা বড় ছিল। একদিন আমি স্কুল থেকে বাড়ি ফিরে ঘরে ঢুকেছিলাম, হটাৎ শুনতে পেলাম মা আর নাসরিন রান্নাঘরে বসে গল্প করছে। আমার সেদিন পরীক্ষার খাতা বেরিয়েছিল এবং সব বিষয়েই খুব কম নম্বর পেয়েছিলাম তাই একটু ভয়ে ছিলাম। আমি চুপি চুপি নিজের ঘরের চলে গেলাম যেটা ছিল রান্নাঘরের ঠিক পাশেই। ওখান থেকে আমি মা আর নাসরিনের সব কথা শুনতে পাচ্ছিলাম।
শুনলাম নাসরিন উত্তেজিত হয়ে বলছে, "সত্যি বলছি গো বৌদি। '.দের সাথে * দের তুলনা হয় না। ওদেরটা যে কত বড় সেটা তুমি না দেখলে বিশ্বাস করবে না।"
মা রেগে গিয়ে বললো, "ছিঃ! তোর লজ্জা করে না একটা * বউয়ের কাছে ওসব নিয়ে কথা বলছিস? ওদের বড় না ছোট আমি জেনে কি করবো?"
আমি বুঝতে পারছিলাম না কোন জিনিসের গল্প করছে ওরা। তবে এটুকু বুঝতে পারছিলাম যে সেটা কোনো বড়দের জিনিস। মায়ের দেখছিলাম চোখ মুখ লাল হয়ে গেছে, কিন্তু আশ্চর্যের বিষয় হল সে নাসরিনকে খুব একটা বকছেও না! তার মনেও যে কৌতূহল আছে সেটা বলাই বাহুল্য। নাসরিন নির্ঘাত সেটা বুঝতে পারলো তাই সে আরো জমিয়ে গল্প করতে লাগলো। বললো, "সব জিনিসই জেনে রাখা দরকার, বৌদি। বলা যায় না কখন কোনটা কাজে লেগে যায়।"
মা বললো, "কাজে লেগে যায় মানে? কি বলতে চাইছিস তুই?"
নাসরিন জিভ কেটে বললো, "কিছু না, বৌদি। তবে আমি কিন্তু অনেকজনেরই খবর রাখি। এই পাড়ার কার কত বড় সেটা আমার থেকে ভালো কেও জানে না।"
মা হেসে বললো, "সে জানবি বৈকি। বারো ভাতারি মাগী তো তুই!"
আমি বুঝলাম মা একটা খারাপ কথা বললো। নাসরিন কিন্তু রেগে গেলে না। সেও হাসিতে যোগ দিল। আমার কিন্তু এসব খুবই আশ্চর্যজনক লাগছিল। আমার বেশ মনে আছে, অনেক দিন আগে আমি একবার বাড়িতে একটা বাংলা সিনেমা দেখেছিল। সেই সিনেমায় হিরো ভিলেনকে "হারামি" বলে গালি দিয়েছিল। সেটা একদিন আমি মায়ের সামনে মুখ ফসকে বলে ফেলতেই মা আমাকে খুব মেরেছিলো। মা অসভ্যতামি একদম পছন্দ করতো না। আজ সেই মায়ের মুখেই অজানা একটা গালি শুনে সত্যিই খুব অবাক হলাম। মনস্থির করলাম পরেরদিন স্কুলে গিয়ে আমার প্রিয় বন্ধু আজমলকে এটার মানে জিজ্ঞেস করবো।
অন্যদিকে শুনলাম নাসরিন বলছে, "বৌদি, তোমার নিচের মালিকটিরও কিন্তু বেশ বড়। দেখলেই ভয় লাগে।"
[+] 10 users Like Rimon N's post
Like Reply
#4
মা অবাক হয়ে বলল, "কার কথা বলছিল তুই?"
নাসরিন বললো, "উফঃ! তুমিও না, কিছুই বোঝো না। একটু পরেই বুবুন বাড়ি ফিরবে। বুঝতে পারছো না কার কথা বলছি?"
আমার ডাক নাম বুবুন। তারা আমার কান বাঁচিয়েই যে গল্প করছে সেটা বেশ বুঝতে পারলাম। কিন্তু তারা জানতো না যে আমি বাড়িতেই আছি তাই নিশ্চিন্ত মনে গল্প করতে লাগলো। নাসরিন বললো, "ওই যে আতর মাখা ওই মিয়াঁর কথা বলছি। তার ওইটা নাকি কালো সাপের মতন। মুন্ডুটা ইয়া বড়। নিচের ওই দুটোও যেন হাঁসের ডিম।"
মা বললো, "তুই কি করে এত খবর জানলি?"
নাসরিন হেসে বললো, "আর বলো না, বৌদি, আমি তো ওর বাড়িতেও কাজ করি। একা মানুষ, সংসার এলোমেলো। তাই অল্প ঘরদোর মুছে, রান্না করে দিয়ে আসি।"
মা ব্যস্ত হয়ে বলল, "সেটা তো বুঝলাম। কিন্তু ওর সাপটা কেমন সেটা জানলি কি করে?"
নাসরিন মুচকি হেসে বললো, "সেদিন ওর ঘর ঝাঁট দিচ্ছিলাম, হটাৎ শুনলাম রান্নাঘরে কিছু একটা বাসন পড়ার শব্দ হলো। ভাবলাম হয়তো কোন বেড়াল ঢুকেছে জানলা দিয়ে, যাই তাড়িয়ে দিয়ে আসি। রান্নাঘরের সামনেই যে বাথরুমটা সেটা তখন খেয়াল ছিল না। গিয়েই দেখি বাথরুমের দরজা হাট করে খোলা, আর মিয়াঁ মুতছে পেছন দিকে ঘুরে। আমাকে ও দেখতে পায়নি এই রক্ষে। আমি কিন্তু বেশ দেখতে পেলাম ওর কালো সাপটা। প্রায় দশ ইঞ্চি বড়, তোমার হাতের কব্জির মতন মোটা। আগাটা তখন ফুলে ছিল আর চেরাটা দিয়ে ফোয়ারার বেগে পেচ্ছাপ বেরিয়ে যাচ্ছিল। সে এক দারুন দৃশ্য। আমার তো দেখেই নীচে জল চুয়ে চুয়ে পড়তে শুরু করে দিয়েছিল। এদিকে ধরা পড়ারও ভয় ছিল। সেখান থেকে কোনো মতে চলে আসা ছাড়া আমার আর কোনো উপায় ছিল না।"
এসব শুনতে শুনতে মায়ের চোখ দুটো জ্বল জ্বল করছিল অদ্ভুত এক কামনায়। সে নিজের অজান্তেই ঠোঁট দুটো কামড়াচ্ছিলো। নাসরিন বলা শেষ করতেই সে বলল, "থাক, অনেক গুণগান করেছিস। এবার যা, গিয়ে দেখ তরকারিটা হলো কিনা। বুবুনের আসার সময় হয়ে গেল।"
নাসরিন উঠে যাওয়ার সময় বলল, "তুমি একা মেয়েমানুষ। সঙ্গে একটা মাত্র বাচ্চা ছেলে। স্বামীও নেই ঘরে। তুমি চাইলে অনেক কিছুই করতে পারো, বৌদি।"
মা দেখলাম কি যেন চিন্তা করছে। পাশে বাবার একটা ফটো ছিল, সেটার দিকে তাকিয়ে আছে। তার চোখের দৃষ্টি শূণ্য।

দ্বিতীয় পর্ব:


আমার সব কিছুই কিরকম যেন ধোঁয়াশা লাগছিলো। পরের দিন স্কুলে গিয়ে আজমলকে ধরলাম প্রথমেই। সে আমাদের স্কুলে বখাটে ছেলে হিসাবে পরিচিত। সব মাস্টারমশাইরা আমাকে ওর সাথে মিশতে বারণ করতো। কিন্তু আমি লুকিয়ে লুকিয়ে মিশতাম ওর সাথে। ওকে গিয়ে সব কথা বলতেই ও বললো, "বারো ভাতারি মাগী মানে যে মেয়ে অনেকজনের চোদা খায়, অনেকটা বেশ্যাদের মতন। কিন্তু বেশ্যাদের মতন চোদা খাওয়ার পর সে কোনো টাকা নেয় না। এই চোদা খাওয়া সম্পূর্ণ তার শারীরিক চাহিদার জন্য। এরকম বারো ভাতারি মেয়েগুলো খুব কামুক হয়, আর ভদ্র ঘরের মেয়ে গুলোকেও সুযোগ পেলেই নিজেদের দলে টানার চেষ্টা করে। তোর মাকে সাবধানে থাকতে বলবি, বুবুন। ব্যাপারটা আমার সুবিধার লাগছে না।"
আজমলের কথা শুনে আমার নাসরিনের উপর খুব রাগ হচ্ছিল। কিন্তু আমি নিশ্চিত ছিলাম যে মা কখনোই বাবার সাথে বিশ্বাসঘাতকতা করবে না। নাসরিন যতই চেষ্টা করুক না কেন, মাকে ওর দলে টানতে পারবে না। 
যাই হোক, একদিন আমি সন্ধ্যেবেলা টিউশন পড়তে যাচ্ছিলাম তখন হঠাৎ দেখলাম পাড়ার মোড়ে যে চায়ের দোকানটা আছে ওখানে আমাদের বাড়ির মালিক জাফর আর নাসরিন দাঁড়িয়ে কথা বলছে। আমাকে ওরা খেয়াল করেনি। আমি একটা বাড়ির পাশে সরে গিয়ে একটা গাছের পেছনে দাঁড়িয়ে ওদের কথা শুনতে লাগলাম। ওরা খুবই আস্তে আস্তে কথা বলছিল, কিন্তু আমি ওদের কাছেই ছিলাম, তাই বুঝতে অসুবিধা হচ্ছিল না।
শুনলাম নাসরিন বলছে, "আর একটু সময় লাগবে, মিয়াঁ। ধৈর্য ধরো ..."
জাফরকে বেশ উত্তেজিত লাগছিলো। সে নিজের দাড়ি চুমরে নিয়ে বললো, "আর পারছি না ধৈর্য ধরতে। তোকে এত গুলো টাকা দিয়েছি কি জন্য? তাড়াতাড়ি কিছু একটা ব্যবস্থা কর ওর বরটা ফেরত আসার আগে।"
নাসরিন বলল, "ওর বর ছ-মাস পর আসবে। তুমি নিশ্চিন্ত থাকো। আমাকে আর একটু সময় দাও, কিছুদিন পরেই ওকে নিজের খাটে পাবে।"
জাফর একটু শান্ত হলো। সে একটু চিন্তা করে বলল, "ঠিক আছে। তুই যখন বলছিস তখন একটু সবুর করছি। কিন্তু বেশি দিন নয়।"
নাসরিন বলল, "হ্যাঁ গো, হ্যাঁ। আমি দেখছি কি করা যায়। কিন্তু একটা পথের কাঁটা আছে যেটা আমি কিছুতেই সরাতে পারছি না।"
জামাল বলল, "পথের কাঁটা?"
নাসরিন এবার গলার স্বরটা নামিয়ে বলল, "ওর সেই ছেলেটা। মায়ের খুব নেওটা। সারাক্ষণ মায়ের সাথেই থাকে। কি করে যে ওকে সরাবো সেটাই বুঝতে পারছি না।"
জাফর বলল, "অত সব আমি বুঝি না। তুই * মাগীটাকে আমার কাছে এনে দে। ওর কথা চিন্তা করে রাত দিন খালি ডোলছি। আর পারছি না অপেক্ষা করতে।"
নাসরিন দেখলাম ওকে বার বার আস্বস্ত করছে। আর কিছুক্ষন কথা বলে ওরা চলে গেল। যাওয়ার আগে দেখলাম জাফর নাসরিনকে ছোট একটা প্যাকেটে কি যেন একটা দিলো। আমি সামনে ছিলাম তাই স্পষ্ট দেখতে পেলাম সেটা একটা মোটা টাকার বান্ডিল। বুঝলাম ওটা কাজটা করার আগাম বকশিশ। ওরা চলে যাওয়ার পর আমি ভয়ে আরো কিছুক্ষন ওখানেই দাঁড়িয়ে রইলাম। অবশেষে বেরিয়ে এসে টিউশনের উদ্দেশে গেলাম।
সেদিন আমার দেরি হয়েছিল পড়তে যেতে। আমি সাধারণত পড়াশোনায় খুব একটা ভালো ছিলাম না, তাই সেদিন মাস্টারমশাই খুব বকেছিল। কিন্তু আমার মন তখন অন্য দিকে ছিল। বার বার জাফর আর নাসরিনের কথোপকথনটা মনে পড়ে যাচ্ছিল। ওরা যে মায়ের ব্যাপারেই কথা বলছিল সে বিষয়ে আমি নিশ্চিত ছিলাম। আর আমিই যে ওদের পথের কাঁটা সেটাও বিলক্ষণ বুঝতে পারছিলাম। কিন্যু একটা জিনিস আমার কিছুতেই মাথায় ঢুকছিল না। জাফর নাসরিনকে কোন কাজের জন্য নিয়োগ করেছিল? সে মাকে কি জন্য চায় সেটা আমি বুঝতে পারছিলাম না। বাবা যে ছ-মাস বাড়ি ফিরবে না এই সুযোগেই তারা কিছু একটা করতে চায়। আমি বেশ বুঝতে পারলাম মায়ের উপর কোনো একটা বিপদ ঘনিয়ে আসছে।
এরপর থেকেই আমি খেয়াল করলাম নাসরিন কিছু হলেই জাফরকে নিয়ে গল্প করছে এবং সুযোগ পেলেই তার গুণগান করছে। আমি একদিন ভাবলাম মাকে জাফরের বেপারে সাবধান করবো। সেই মতন রাতে শোবার পর আমি অপেক্ষা করতে লাগলাম কি ভাবে মায়ের কাছে বিষয়টা খুলে বলা যায়। আমি ছোট বলে মায়ের সাথেই রাতে শুতাম। মায়েরও আমাকে ছাড়া এত বড় বাড়িতে একা শুতে ভয় করতো।
সেদিন দেখলাম মা শোবার আগে শাড়ি খুলছে। আমি ছোট থেকেই মাকে কাপড় ছাড়তে দেখে অভ্যস্ত, তাই আমার সামনেই মা সব কিছু করতো। এতে লজ্জা পাবার মতন কোনো পরিস্থিতি তৈরি হয়নি, কিন্তু সেদিন আমি মাকে খুঁটিয়ে দেখতে লাগলাম। 
মায়ের শরীর সত্যিই আকর্ষণীয়। মাথায় লম্বা ঘন চুল যা তার কোমর পর্যন্ত নেমে গিয়েছে। মুখটিও দেবী দুর্গার মতন; মাথায় সিঁদুর, কপালে টিপ। গলায় একটা সুন্দর সোনার চেন যা বাবা দিয়েছিলো আগের বছর তাদের বিবাহবার্ষিকীতে। বুকের মাঝে ছোট্ট একটা তিল এবং সেই মধ্যস্থলে থেকে ভাগ হয়ে গেছে মায়ের দুই সুন্দর স্তনযুগল। তার নিচে পাতলা কোমর এবং শঙ্খের মতন নাভি তার পেটকে আরো সাজিয়ে দিয়েছে। তলপেটে অল্প মেদ। মা পিছন ঘুরে নাইটি পরতেই দেখলাম মায়ের পাছা। দুই খাঁজের মাঝে কি গুপ্তধন লুকিয়ে আছে তা কেবল মা-ই জানে। হাতে তার সোনার চুড়ি এবং কোমরে একটা চেন। তাকে দেখে মনে হচ্ছিল সাক্ষাৎ যেন দেবী মূর্তি।
মা একটা পাতলা নীল রঙের হাতকাটা নাইটি পরলো। সেই নাইটিতে মায়ের প্রায় সব কিছুই বোঝা যাচ্ছিল। মায়ের দুই পায়ের মাঝে বালের আবছায়া জঙ্গল স্বর্গের উদ্যানে নিষিদ্ধ ফলের মতন আমাকে আকর্ষণ করছিল। যাই হোক, অবশেষে মা এসে আমার পাশে শুয়ে পড়লো। বলল, "ঘুমিয়ে পড়ো এবার। অনেক রাত হলো।"
আমি বললাম, "মা, তোমার কাছে একটা কথা জিগ্যেস করার ছিল?"
মা বলল, "কি কথা?"
আমি বললাম, "আচ্ছা, তোমার জাফর চাচাকে কেমন লাগে?"

মা একটু অবাক হয়ে বলল, "হটাৎ এই প্রশ্ন কেন?"
আমি আবদার করে বললাম, "বলো না!"
মা বলল, "ভালোই মনে হয়।"
আমি বললাম, "আচ্ছা মা, বাবা বেশি ভালো নাকি জাফর চাচা?"
মা এবার বিরক্ত হয়ে বলল, "এটা আবার কি রকম প্রশ্ন? তোমার বাবাই বেশি ভালো। কিন্তু চাচাও খারাপ নয়।"
আমি বললাম, "তুমি জাফর চাচার সাথে কথা বলো না কেন?"
মা পাশ ফিরে শুয়ে বলল, "আচ্ছা, পরের বার দেখা হলে কথা বলবো, কেমন?"
আমি ব্যস্ত হয়ে বললাম, "না, না, কথা বলার দরকার নেই। জাফর চাচাকে আমার ভালো লাগে না।"
মা বলল, "আচ্ছা, ঠিক আছে। কথা বলবো না। এবার ঘুমিয়ে পড়ো। কাল ভূগোল পরীক্ষা আছে, খেয়াল আছে তো?"
[+] 8 users Like Rimon N's post
Like Reply
#5
আমি মায়ের কাছে এগিয়ে এসে ঘুমানোর চেষ্টা করতে লাগলাম। মায়ের বুকে মাথা দিতেই অনুভব করলাম বুকটা কি নরম! আমি মাকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করলাম। কিন্তু বার বার জাফর চাচার মুখটা আমার মনের মধ্যে ভেসে উঠছিল। সে যেন আমার দিকে তাকিয়ে ভেংচি কাটছিল। বলছিল, "আর কিছু দিন দাঁড়া, তারপর তোর মা শুধু আমার হবে।" আমি অবাক হয়ে তার কাছে প্রশ্ন করতে যেতেই সে অন্ধকারে যেন মিলিয়ে গেল। আমি অনেক চেষ্টা করেও তাকে আর খুঁজে পেলাম না। এসবের মাঝেই কখন যে ঘুমিয়ে পড়ছিলাম তা আমি নিজেই জানি না।
যখন ঘুম ভাঙল তখন দেখলাম সকাল হয়ে গেছে। মা পাশে নেই। হয়তো রান্নাঘরে ব্যস্ত। ঘরে দেখলাম নাসরিন তার বড় পাছা দুলিয়ে দুলিয়ে ঘর মুছছে। তার মোছার গতিতে সাথে তাল দিয়ে তার লাউয়ের মতন মাই জোড়া পেন্ডুলাম ঘড়ির মতন নড়ছে। সে আমাকে দেখে বলল, "বুবুন সোনা, উঠে পড়ো। এবার স্কুল যেতে হবে।"
আমি তাড়াতাড়ি উঠে, ব্রাশ করে স্কুলে চলে গেলাম। যাওয়ার সময় দেখলাম আজ কিসের যেন ধর্মঘট, তাই রাস্তায় খুব ভিড়। আমার স্কুলটা বেশ দূরে ছিল, তাই আমি স্কুলের বাস করে যেতাম। মা আমাকে পৌঁছে দিত না কারণ বাড়ির কাজ নিয়ে সে ব্যস্ত থাকতে। কিন্তু যেহেতু সেটা আমাদের স্কুলের বাস ছিল, এবং সব কিছুই স্কুল কর্তৃপক্ষের দায়িত্ব ছিল, তাই মা আমার যাওয়া আসার ব্যাপারে একপ্রকার নিশ্চিন্ত ছিল।
সেদিন স্কুলে গিয়ে ফের আজমলের সাথে কথা হলো। ও নিজেই জিগ্যেস করলো মায়ের ব্যাপারে। আমরা দুজন পাশাপাশি বসতাম; পড়াশোনার ফাঁকে ও বললো, "কি রে, বুবুন, তোর মাকে সাবধান করেছিস তো?"
আমি একটু চিন্তিত হয়ে বললাম, "গতকাল মাকে শোবার পর সাবধান করতে গেছিলাম, কিন্তু হিতে বিপরীত হয়েছে।"
আজমল বললো, "হিতে বিপরীত? সেটা আবার কি?"
আমি ওকে ব্যাপারটা খুলে বললাম। কি ভাবে মাকে বারণ করার চেষ্টা করেছিলাম জাফর চাচার সাথে কথা বলতে, কিন্তু উল্টে মা তার সাথে কথা বলবে বলেছে। সব শুনে টুনে আজমল বলল, "আমার মনে হয় নাসরিনের কথা শুনে তোর মায়ের মন আস্তে আস্তে জাফরের উপর নরম হচ্ছে। মেয়েরা যতই সতী সাজার চেষ্টা করুক, কিন্তু একবার কারোর উপর আকর্ষণবোধ করলে সেটা সহজে ছাড়তে পারে না।"
আমি ওর কথা শুনে হেসে উঠলাম। বললাম, "তুই তাহলে আমার মাকে চিনিস না। মা শুধু মাত্র আমার বাবাকে ভালোবাসে। তাকে ছাড়া সে আর অন্য কোন মানুষের কথা ভাবতেই পারে না। নাসরিন আর জাফর চাচা যতই চেষ্টা করুক না কেন, তার কোনোদিনই সফল হবে না এই ব্যাপারে আমি নিশ্চিত।"
আজমল বলল, "সেটা হলেই ভালো। তুই কিন্তু সাবধানে থাকিস। বলা যায় না কখন কি হয়। এদের উপর একটু নজর রাখিস।"
আমি মাথা নেড়ে সায় দিলেও মনের মধ্যে কিন্তু সন্দেহটা রয়েই গেল। অনেকদিন হল বাবা বাড়ি আসেনি, তবে কি সত্যিই মা এখন অন্য পুরুষ খুঁজছে? আমি বিষয়টা চিন্তা করতে করতে স্কুল ছুটির পর বাড়ির পথে রওনা দিলাম। বাইরে বেরিয়ে দেখলাম সকালের সেই ধর্মঘট ব্যাপক আকৃতি ধারণ করেছে। কিছু স্থানীয় লোক রাস্তা জুড়ে প্রতিবাদ মিছিল করছে। এদের জন্য কোন বাস বা অটো যাত্রীদের নিয়ে পেরোতে পারছে না। স্কুলের সামনে বিরাট ভিড় হয়ে গেছে।
আমি খোঁজ নিয়ে জানতে পারলাম আজ বাস যাবে না। শুনেই আমার মাথায় যেন বাজ পড়লো। এতটা রাস্তা আমি হেঁটে কি ভাবে? মাকে যে এই সমস্যার কথা জানানো সেটাও সম্ভব নয়; আমার কাছে কোন ফোন নেই। এসব কথাই যখন চিন্তা করছি তখন হঠাৎ পিছন থেকে একটা পরিচিত কন্ঠস্বর শুনতে পেলাম।
"বুবুন সোনা, তুমি কি করছো এখানে?"
ঘুরে তাকাতেই দেখলাম আমার সামনে জাফর চাচা দাঁড়িয়ে আছে। ওকে দেখেই আমি প্রমোদ গুনলাম। চাচা আমাকে বলল, "তুমি এখানে দাঁড়িয়ে আছো কেন, বুবুন?"
আমি একটু ইতস্তত করে বললাম, "আজ ধর্মঘটের জন্য বাস বন্ধ। আমি এখানে আটকে গেছি।"
কথাটা শুনেই জাফরের চোখে একটা অদ্ভুত খুশির ঝিলিক লক্ষ করলাম। সে তাড়াতাড়ি বলল, "আজ আর ধর্মঘট উঠবে না। তুমি এসো আমার সাথে, আমি তোমাকে আমার গাড়িতে করে তোমার বাড়ি পৌঁছে দিচ্ছি।"
আমি ব্যস্ত হয়ে বললাম, "না না, সেটার দরকার নেই। আমি একটু পরে কোন না কোন বাস পেয়ে যাবে।"
কিন্তু জাফর এত সহজে ছেড়ে দেওয়ার পাত্র নয়। সে বলল, "আরে আমিও তো বাড়িতেই যাচ্ছি। তোমার কোন অসুবিধা হবে না। চলো, চলো ..."
এই বলে সে একপ্রকার জোর করেই আমাকে তার গাড়িতে নিয়ে গেল। আমি বারণ করার কোন সুযোগ পেলাম না। তার ছিল একটা বিরাট সাদা রঙের চার চাকা গাড়ি। আমাকে তার পাশে বসিয়ে সে জোরে ইঞ্জিন চালু করে দিলো। তারপর গাড়িটা ঝড়ের বেগে রাস্তা দিয়ে চলতে শুরু করলো।
আমি চুপ করেই বসেছিলাম; বুঝতে পারছিলাম না ও কি করতে চাইছে। তবে এটুকু বুঝতে পারছিলাম যে ওর মনে কোন কুমতলব আছে। আমাকে চুপ করে থাকতে দেখে বলল, "ভয়ের কিছু নেই, বুবুন সোনা। একটু পরেই তোমাকে তোমার সুন্দরী মায়ের কাছে পৌঁছে দেবো।"
আমাকে জোর করে নিয়ে আসাতে আমার খুব রাগ হচ্ছিল। সেটা জাফর বুঝতে পেরে বলল, "এত ছোট বাচ্চা, এত রাগ করতে নেই। তোমার মতন তোমার মা ও কি রাগী?"
আমি মাথা নাড়লাম। জাফর ফের বলল, "বাঃ! খুব ভালো। আমার একটু রাগী এবং জেদি মেয়ে খুব পছন্দ। আর * মেয়েদের একটু দিমাক থাকাটাই ভালো, না হলে খাটে নিয়ে যখন শোব -" সে কথাটা সম্পূর্ন করলো না। আমার দিকে তাকিয়ে হাসলো।
আমি বললাম, "আমার মায়ের সাথে শুধু আমি শুই।"
জাফর বলল, "তাই নাকি? কিন্তু আর বেশি দিন নয়, বুবুন সোনা। এবার আমার পালা।"
আমি বললাম, "তুমি কি বলছো আমি কিছুই বুঝছি না।"
জাফর বলল, "বোঝার দরকার নেই। এসবই বড়দের ব্যাপার। আচ্ছা, তোমার বাবা নেই বাড়িতে, তোমার মায়ের কষ্ট হয় না?"
আমি বললাম, "হয় তো। মা মাঝে মাঝে কাঁদে।"
জাফর বলল, "আহা রে, এত কম বয়েস। আমি ওকে খুব সুখ দেব।"
আমি ছোট ছিলাম বলে ওর কথার কোন মাথা মুন্ডু বুঝতে পারছিলাম না। যাই হোক, একটু পরে আমরা বাড়ির সামনে এসে উপস্থিত হলাম। জাফর বলল, "চলো, তোমার মায়ের সাথে আজ আলাপ করি।"
আমি বারণ করার কোন সুযোগ পেলাম না, তার আগেই সে সিঁড়ি বেয়ে উপরে উঠতে লাগলো। আমি এক প্রকার বাধ্য হয়েই ওর পিছু নিলাম। জানতাম না এবার কি ঘটতে চলেছ।


কয়েকবার দরজা ঠুকতেই মা বেরিয়ে এলো। মা হয়তো সদ্য স্নান করেছিল কারণ তার চুল গুলো ভেজা ছিল। পরনে একটা পাতলা শাড়ি ভিন্ন আর কিছু ছিল না। তার শরীরের সাথে শাড়িটা এমনভাবে লেপটে ছিল যে তার শরীরের খাঁজ গুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল। মাথায় সিঁদুর আর লাল টিপে মাকে আরো আকর্ষণীয় লাগছিল। 
খেয়াল করলাম জাফর লোলুপ দৃষ্টিতে মাকে দেখছে। আমি বেশ বুঝতে পারছিলাম আমার মায়ের মতন এত সুন্দর দেখতে মহিলা সে আগে কোনোদিনও দেখেনি। নিখুঁত শরীরের গঠন; লম্বা কালো চুল কোমর পর্যন্ত নেমে গিয়েছে, চোখ দুটো মায়াবী, ঠোঁটদুটো ফোলা ফোলা এবং বেশ রসালো। বুক জোড়া মাই ওই পাতলা ফিনফিনে শাড়িতে কিছুতেই যেন বাধা মানছে না। বোঁটা গুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। তলপেটে অল্প মেদ আছে, নিতম্বের গঠনও বেশ ভালো এবং চওড়া।
মা আমাকে জাফরের সাথে দেখে একটু অবাক হলো। হয়তো আশা করেছিল আমি একাই আসবো রোজ যেমন আসি। যাই হোক, অচেনা পুরুষকে দেখে সে তাড়াতাড়ি শাড়ির আঁচলটা বুকে উপর তুলে বলল, "আপনি? হঠাৎ?"
জাফর হাঁফাতে হাঁফাতে বলল, "অনেক দূর থেকে আসছি, বৌদি। অল্প পানি পাওয়া যাবে?"
"হ্যাঁ, হ্যাঁ, নিশ্চই," মা ব্যস্ত হয়ে বলল, "বাড়িতে আসুন।"
জাফর আর আমি এক সাথে বাড়িয়ে ঢুকলাম। আমি চলে গেলাম মুখ হাত পা ধুয়ে ফ্রেশ হতে, কিন্তু মনটা ওদিকেই পড়ে রইলো। আমি বেশ বুঝতে পারছিলাম  জাফর কোনো বিশেষ কারণে আমাদের বাড়ি এসেছে, কিন্তু কারণটা কি সেটা তখনও আমার কাছে পরিষ্কার হয়নি। আমার মনে ধীরে ধীরে সন্দেহ ঘনিয়ে আসছিল। যাই হোক, একটু পরে এসে দেখলাম জাফর বসে আছে আমাদের খাটে, আর মা তাকে জল এগিয়ে দিচ্ছে। 
জল খেতে খেতে সে জানালো কি ভাবে আমি ধর্মঘটের মধ্যে আটকে পড়েছিলাম, এবং সেই মুহূর্তে সে এসে আমাকে উদ্ধার করে। সে এটাও জানালো যে তখন রাস্তা ঘাটে যানবাহন চলাচল করছিল না, তাই সে আমাকে নিজে এসে পৌঁছে দিয়েছে। আমি একা রাস্তায় হয়তো বিপদে পড়তাম, ভাগ্গিস তার নজরে পড়েছিলাম, ইত্যাদি। এসব মা শুনছিল একটু দূরে দাঁড়িয়ে, অল্প মাথা নত করে। আমি খেয়াল করলাম জাফরের চোখের দৃষ্টি মায়ের বুকের উপর আবদ্ধ। সে যেন চোখ দিয়েই মাকে গিলে খাচ্ছে। তার দু' পায়ের মাঝে প্যান্টটাও কেমন যেন ফুলে ছিল। আমার ওভাবে কোনোদিনও প্যান্ট ফোলেনি, তাই বুঝতে পারছিলাম না কারণটা কি। হয়তো তার কোনো শারীরিক সমস্যা আছে যেটা আমার অজানা। 
মা হয়তো এতসব খেয়াল করেনি। আমি বিপদে পড়েছিলাম বলে মা বেশ ঘাবড়ে গেছিল। জাফরের বক্তব্য শেষ হতেই সে কৃতজ্ঞতার স্বরে বলল, "আপনাকে অনেক, অনেক ধন্যবাদ, জাফর ভাই। আজ আপনি না থাকলে আমার একমাত্র ছেলেটা নির্ঘাত বিপদে পড়ত। কি করে আপনার এই ঋণ শোধ করবো আমি জানি না।"
জাফর কথাটা যেন লুফে নিল। মুচকি হেসে বলল, "আপনি চাইলে অনেক ভাবেই এই ঋণ শোধ করতে পারেন বৌদি।"
মা অবাক হয়ে বলল, "কি ভাবে?"
জাফর বলল, "নাসরিনের কাছে শুনেছিলাম আপনি নাকি দারুন রান্না করতে পারেন। আজ রাতে তাহলে আমি আমাকে মাংস রান্না করে খাওয়ান। পছন্দ হলে আপনাকে আমি উপহার দেব।"
মা মিষ্টি হেসে বলল, "আচ্ছা, বেশ। আপনি তাহলে আজ রাতে খেতে আসবেন। খাওয়ার পর হয়তো বুঝবেন আমি আপনার উপহারের যোগ্য কিনা।"
জাফর বিদায় নিয়ে চলে যাওয়ার একটু পর নাসরিন এলো। সে বাড়িঘর পরিষ্কার করছিল, হঠাৎ মা তাকে ডেকে আনল বারান্দায়। আমি পাশের ঘরে শুয়ে শুয়ে টিভি দেখছিলাম, সাউন্ড অল্প কমিয়ে দিতেই তাদের কথাবার্তা স্পষ্ট শুনতে পাচ্ছিলাম। মা শুনলাম নাসরিনকে বলছে যে আজ রাতে সে জাফরকে বাড়িতে খেতে ডেকেছে। নাসরিন সন শুনে বলল, "খুব ভালো করেছো বৌদি। আসলে ওর বউ অনেক বছর হল মারা গেছে। বউ মরে যাওয়ার পর বেচারা খুব একা হয়ে গেছে। কাজের চাপে দু' বেলা ভালো করে খেতেও পারে না। তাই হয়তো তোমার কাছে হঠাৎ আবদার করেছে ... যাই হোক, তুমি ওকে বাড়িতে ডেকে ভালো করেছো।"
আমার হঠাৎ মনের পড়ে গেল জাফরের সাথে নাসরিনের সেদিনের সেই কথাবার্তা। নাসরিন সেদিন জাফরকে অল্প অপেক্ষা করতে বলছিল। জাফরকে সেদিন বেশ অধর্য লাগছিল। সে যে মায়ের সংস্পর্শে আসতে চায় সেটা বেশ বুঝতে পেরেছিলাম। কিন্তু মায়ের কাছে সে কি চাই? কি আছে মায়ের কাছে?
আজ মা নিজের জাফরকে বাড়িতে ডেকেছে দেখে স্বভাব
[+] 9 users Like Rimon N's post
Like Reply
#6
যথারীতি রাত প্রায় আটটা নাগাদ জাফর আমাদের বাড়ি এসে উপস্থিত হলো। আজ জাফর আসবে বলে মা বেশ ভালো করে সেজেছিল। আজ তার পরনে একটা পাতলা সবুজ শাড়ি আর হাতকাটা ব্লাউজ, চুল গুলোও খুব সুন্দর করে বাঁধা। গলায় একটা পাতলা সোনার চেন, আর হাতে কয়েক গাছা চুড়ি। এই সোনার চেনটা বাবা দিয়েছিল মাকে তাদের বিবাহ বার্ষিকীতে। জানি না মা কি পারফিউম লাগিয়েছিল, কিন্তু মায়ের শরীর থেকে অসম্ভব সুন্দর একটা মিষ্টি গন্ধ বেরোচ্ছিলো। গন্ধটা মাকে আরো আকর্ষণীয় করে তুলেছিল। বাঙালি গৃহবধূ সামান্য সাজ পোশাকেও যে এত দেখতে সুন্দরী লাগে তা আমি জানতাম না। অবশ্য মা অন্য সাধারণ মহিলাদের মতো ছিল না।আমাদের এলাকায় এক মাত্র ডানা কাটা পরী বলতে যদি কেউ ছিল, সে ছিল আমার মা।
আমার মায়ের মিষ্টি স্বভাবটার জন্য মাকে সবাই ভালোবাসত। কিন্তু বাবা বদলির কারণে দূরে চলে যাওয়ার পর মা কিছুটা অন্তর্মুখী হয়ে গেছিল। খুব দরকার না পড়লে বাইরে বেরোত না, আর সারাদিন বাড়িতেই রান্নাবান্না, পুজো নিয়ে সময় কাটাত। যাই হোক, আজ আমি দেখছিলাম সারাদিন ধরে মা অনেক কিছু সুস্বাদু খাবার রান্না করেছিল সব জাফরের জন্য। তার মধ্যে জাফরের আবদার মতো মাংসও ছিল।
জাফর দেখলাম হাতে করে একটা কাগজে মোড়া প্যাকেট নিয়ে এসেছে। মা তাকে বাড়িতে নিয়ে এসে বসাল। প্যাকেটটার প্রতি মায়ের দৃষ্টি পড়তেই, সে বলল, "এটা আপনার উপহার। যদি রান্না ভালো লাগে তাহলে এটা আপনাকে দিয়ে যাবো।"
মা হেসে বলল, "আশা করি ভালো লাগবে আপনার।" 
আমি বাইরের ঘরে বসেছিলাম দেখে জাফর আমাকে বলল, "বুবুন সোনা, তুমি একটু ভেতরে গিয়ে বসো তো।"
আমি বাধ্য ছেলের মতো ভেতরে গিয়ে বসলাম, কিন্তু কানটা ওদের কথোপকথনের দিকেই পড়ে রইল। শুনলাম জাফর বলছে, "আচ্ছা, বাড়িতে যে আপনার বর থাকে না, আপনার একা থাকতে ভালো লাগে?"
মা একটু উদাস হয়ে বলল, "না, জাফর ভাই। একটুও ভালো লাগে না। কিন্তু কি করবো বলুন? সবই আমার কপাল।"
জাফর সান্তনা দেওয়ার অছিলায় মায়ের কিছুটা কাছে এগিয়ে এলো। বলল, "আমরও স্ত্রী মরে যাওয়ার পর খুব একা হয়ে গেছি। সারাদিন কাজ কর্মের পর রাতের বেলা খুব একা লাগে। আজ আপনি নিজের হাতে রান্না করে খাওয়াবেন, মনে হচ্ছে অনেক বছর পর ফের বউয়ের হাতের রান্না খাবো।"
আমি পর্দার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখছিলাম ওদের। দেখলাম জাফরের কথা শুনে মা প্রচন্ড লজ্জা পেয়ে গেল। তার গাল দুটো আপেলের মতো লাল হয়ে গেল। সে বলল, "আপনি তাহলে ফের বিয়ে করছেন না কেন?"
"করতে তো চাই, কিন্তু আপনার মতো সুন্দরী মেয়ে কোথায়?"
মা আরো লজ্জা পেয়ে গেল। সে বলল, "আমার থেকেও অনেক সুন্দরী দেখতে মেয়ে আছে এই শহরে। আপনি খুঁজলে ঠিক পেয়ে যাবেন।"
"আপনার মতো নেই আমি নিশ্চিত," জাফর বলল, "আপনার মতো দুধে আলতা গায়ের রং, লম্বা চুল, হরিণের মতো টানা চোখ, পুরু ঠোঁট, বড় ...." বলতে বলতে সে হঠাৎ থেমে গেল।
মায়ের মাথা লজ্জা হেট হয়ে গেল। জাফর দেখলাম নির্লজ্জের মতো হাসছে, তার প্যান্টের মাঝে ফের তাঁবুর মতো ফুলে রয়েছে। আমি বেশ বুঝতে পারছিলাম জাফর কথাবার্তায় খুব পারদর্শী এবং কি ভাবে মানুষের মন জয় করতে হয় তা বিলক্ষন জানে। গতকালই যে ছিল সম্পূর্ণ অচেনা একজন মানুষ, আজ সে -ই মায়ের সাথে গা ঘেঁষা ঘেঁষি করে গল্প করছে, যেন তারা কত দিনের পরিচিত।
একটু পর মা জাফরকে খেতে দিল। নিজের হাতে সুন্দর করে পরিবেশন করল সব কিছু। জাফর বলল, "আপনিও বসুন আমার সাথে, বউদি। একসাথেই খাওয়া যাবে।"
মা বলল, "না না, আপনি খান, জাফর ভাই। বুবুনের সাথে বসবো আমি। আমাকে ছাড়া ও একা খেতে পারে না।"
যাই হোক, খেতে খেতে মায়ের হাতের রান্নার অনেক তারিফ করল জাফর। জানালো যে মাংসটা সত্যিই খুব সুন্দর রান্না হয়েছে। মা শুনে খুব খুশি হল। বলল, "তাহলে আপনার উপহার আমার প্রাপ্য তাই তো?"
জাফর মাথা নেড়ে বলল, "অবশ্যই। কিন্তু আমি যাওয়ার পর আপনি প্যাকেটটা খুলে দেখবেন, আর কাল জানাবেন কেমন লাগলো আমার উপহার।"
যাই হোক, খাওয়া দাওয়ার পাঠ চুকলে জাফর সেদিনের মতো বিদায় নিলো। সে চলে যাওয়ার পর মা অনেক্ষন হাতে জাফরের দেওয়া উপহারটা নিয়ে চুপ করে বসে রইল। তার দৃষ্টি শুন্য, কেমন যেন স্বপ্নালু। 
সেদিনের মতো আমরা দুজন একসাথে খেতে বসলাম, কিন্তু মা দেখলাম ভালো করে খাচ্ছে না। তাকে কেমন যেন অন্যমনস্ক লাগছে। আমি কারণটা আর জিগ্যেস করলাম না। এর পর আমি একটু বারান্দায় গিয়ে বসলাম ইচ্ছে করেই যাতে মা জাফরের দেওয়া উপহারটা একান্তে খুলে দেখতে পারে। এবং যা ভেবেছিলাম তাই হল। মা দেখলাম প্যাকেটটা সাবধানে খুলে ভেতর থেকে লাল রঙের কি যেন একটা বের করে আনলো। আলোর দিকে তুলে ধরতেই দেখতে পেলাম সেটা আর কিছু না, একটা ব্রা প্যান্টির সেট।
মা দেখলাম লজ্জায় সেটা তাড়াতাড়ি খাটের নিচে লুকিয়ে দিল যাতে আমার চোখে না পড়ে, কিন্তু যা দেখার তা আমি আগেই দেখে নিয়েছি। মা দেখলাম নিজের মনেই বলছে, "ইস, কি অসভ্য!"
বেশ বুঝতে পারছিলাম জাফরের প্রতি মা প্রচন্ড ভাবে আকৃষ্ট হয়ে পড়েছে। এরপর আবার কবে মায়ের সাথে জাফরের দেখা হবে তারই অপেক্ষা করতে লাগলাম।


জাফরের সাথে মায়ের দেখা হল তার পরের দিনই। আমাকে মা স্কুল ছাড়তে যাচ্ছিল, হঠাৎ মুখোমুখি দেখা হলো আমাদের বাড়ির মালিকের সাথে, অর্থাৎ জাফরের সাথে। সে তখন বাইরে দাঁড়িয়ে দুধ কিনেছিল। মাকে দেখে নির্লজ্জের মতো বলল, "কালকে আমার দেওয়া উপহারটা আপনার পছন্দ হয়েছে তো, বৌদি?"
মা বেশ লজ্জা পেল। এরকম খোলাখুলি কেও প্রশ্ন করে নাকি? পরক্ষনেই ভাবলো যে আমি হয়তো জানি না উপহারটা কি। তাই একটু ভেবে উত্তর দিলো, "উপহারটা বেশ ভালো, কিন্তু জাফর ভাই, আপনি তো একটু গন্ডগোল করে ফেলেছেন।"
"গন্ডগোল?" জাফর বেশ অবাক হল। "কি গন্ডগোল বৌদি?"
"গন্ডগোল বলতে আপনি আমার মাপ না জেনেই উপহারটা কিনে এনেছেন। সেটা তো আমার হচ্ছে না।"
জাফরের মুখে একটা অদ্ভুত হাসি খেলে গেল। সে কয়েক পা সামনে এগিয়ে এলো। আমি একটু দূরে বাকি বন্ধুদের সাথে দাঁড়িয়ে বাসের অপেক্ষা করছিলাম, কিন্তু আমার কান ছিল ওদের দিকেই। শুনল জাফর ফিস ফিস করে বলছে, "আপনার কত সাইজ আমি কি ভাবে জানবো, বৌদি? আপনি তো মাপতেই দেননি আমাকে কোনো দিন!"
মা লজ্জায় মাথা নিচু করে ফেলল। বলল, "আস্তে! বুবুন সামনে দাঁড়িয়ে আছে।"
জাফর বলল, "ও কিছু শুনতে পায়নি। আপনি তাহলে বলুন কবে আপনার সাইজ মাপতে পাবো যাতে আপনার জন্য সঠিক উপহার আনতে পারি?"
মা বলল, "আমি বিবাহিত। পরস্ত্রী। আপনার দেখছি খুব শখ! আচ্ছা, আপনি কি করছেন সকাল সকাল এখানে?"
জাফর হেসে বলল, "দুধ কিনছি, বৌদি। চা বানাবো। আপনি কাছে থাকলে কিনতে হতো না। রোজ সকাল সকাল টাটকা দুধ পেয়ে যেতাম!"
মা মুচকি হেসে বলল, "আপনার নজর দেখছি খুবই খারাপ। আমাকে এবার থেকে আরো সাবধানে থাকতে হবে।"
জাফর বলল, "তা বেশ। আমিও দেখছি আপনি কত দিন বিড়ালকে দুধ খাওয়া থেকে আটকাতে পারেন। যাই হোক, এবার বলুন তো আপনার সাইজ কত?"
 মা একবার আড় চোখে আমাকে দেখে নিল। আমি ততক্ষনাৎ একটু ঘুরে গেলাম অন্য দিকে। মা একটু আশ্বস্ত হয়ে জাফরের দিকে ফিরল। তারপর ওর কাছে গিয়ে কিছু একটা বলল জটা আমার কানে এলো না, কিন্তু আমি নিশ্চিত মা তাকে সঠিক সাইজ জানালো।
জাফর শুনে বলল, "বেশ। আপনি আজ আমার বাড়ি আসবেন বিকেলে। তখন আপনার জন্য কিনে নিয়ে আসবো।"
একটু পরেই আমার স্কুলের বাস চলে এলো। আমি আর শুনতে পেলাম না মা আর জাফরের কথোপকথন। ভাবলাম স্কুলে গিয়ের আমার বন্ধু আজমলের সাথে আবার কথা বলতে হবে এই বিষয়ে। ধীরে ধীরে আমার কেমন জানি মাকে অচেনা লাগছিল। মনে হচ্ছিল মা যেন একটু বেশি-ই পাত্তা দিচ্ছে জাফরকে। বুঝতে পারছিলাম না সেটার কারণ কি। মা কি আর বাবাকে ভালোবাসে না? কিন্তু যদি না ভালোবাসে, তাহলে রোজ রাতে বাবার সাথে কথা বলে কেন? আর একটা জিনিস আমি খেয়াল করেছিলাম; জাফরের সাথে পরিচয়, বাড়িতে ডেকে খাওয়ানো, ইত্যাদি, কিছুই মা জানায়নি বাবাকে। সব কিছু যেন ইচ্ছে করেই আড়াল করেছিল।
যাই হোক, স্কুলে গিয়ে আমি আজমলকে ধরলাম। সব শুনে ও বলল, "দেখ বুবুন, তোর ওই জাফর চাচা তোর মাকে বাড়িতে ডেকেছে মানে বিষয়টা অনেক দূর গড়িয়েছে। আর এটা তো শুনেই বোঝা যাচ্ছে যে তোর মায়েরও ইচ্ছে আছে।"
"ইচ্ছে আছে মানে?" আমি তো শুনে অবাক। "মা শুধু বাবাকে ভালোবাসে। মা হয়তো জাফরের কথার প্যাঁচে জড়িয়ে পড়েছে।"
"কথার প্যাঁচে নয় রে বোকা," আজমল আমার পিঠ চাপড়ে বলল। "তোর চাচার ধোনের প্যাঁচে। তোর মা নির্ঘাত ওকে দিয়ে চোদাতে চায়।"
"ছিঃ! কি বলছিস এসব তুই?" আমি এবার বেশ রেগে গেলাম। আমি আশাও করতে পারিনি আজমল এসব বলবে আমাকে। অবশ্য আমি কেমন জানি মনের ভেতর অনুভব করতে পারছিলাম যে আজমল সঠিক কথাই বলছে। তবুও, নিজের মা অন্য কাউকে দিয়ে চোদাবে এটা আমার কিছুতেই বিশ্বাস হচ্ছিল না। 
আজমল বলল, "দেখ বুবুন, মানুষের জীবনে কামনার খুব বড় ভূমিকা। এই কামনা কোনো সম্পর্ক মানে না, মানে না কোনো সামাজিক বাঁধন। যখন কেউ আমাদের মনে এই কামনার আগুন জ্বালিয়ে দেয়, তখন আমাদের মন সেই মানুষটার প্রতি প্রচন্ড ভাবে আকৃষ্ট হয়ে পড়ে। কোনো বাধাই মানতে চায় না। এটাতে দোষ নেই, আছে শুধু শারীরিক তৃপ্তি।"
"কিন্তু আমি চাইনা আমার মা ওসব করুক একজন অচেনা মানুষের সাথে," আমি ধরা গলায় উত্তর দিলাম। আমার গলার ভেতর কেমন জানি একটা কষ্ট দলা পাকিয়ে আটকে ছিল। বুঝতে পারছিলাম না কি ভাবে মাকে জাফরের কাছ থেকে ছাড়িয়ে আনবো। আমাকে খুব দ্রুত কিছু করতে হবে। এমনিতেও আজ বিকেলে জাফর মাকে ওর বাড়িতে ডেকেছে। যদি কিছু করে ... তখন কি হবে?
আমি আজমলকে এই কথা বলতেই, ও বলল, "তুই এক কাজ কর। তুই আজ শরীর খারাপের অভিনয় কর। তোর মা যদি একটু নিশ্চিন্ত হয়ে তোকে বাড়িতে রেখে জাফরের বাড়ি যায়, তাহলে তুইও চুপি চুপি তোর মায়ের পিছু নিস। দেখিস তোর মা কি করে। একটা কথা মাথায় রাখবি। তোর মা যদি না চায় তাহলে কিছুই হবে না। আর যদি চায়, তাহলে জাফর তোর মাকে পুরো ভোগ করে নেবে।"
কথাটা আমার বেশ মনে ধরলো। আমিও দেখতে চাইছিলাম মা আসলে কি চায়। সেই মতো, আমি বাড়ি ফিরতেই মাকে বললাম যে আজ আমার শরীরটা খুব খারাপ। বেশি কথা না বলে অল্প কিছু খেয়ে শুয়ে পড়লাম। মা বেশ চিন্তিত হয়ে পড়ল, কিন্তু আমি যখন আস্বস্ত করলাম যে কিছুক্ষন রেস্ট নিলেই সব ঠিক হয়ে যাবে তখন আর বেশি প্রশ্ন করলো না।
নাসরিন কাজ করতে এলে, মা ওকে ডেকে বল
[+] 10 users Like Rimon N's post
Like Reply
#7
জানতাম না কি চলছে ওদের দুজনের মধ্যে। আমি তাড়াতাড়ি জাফরের বাড়ির সামনে এসে দাঁড়ালাম। আমি জানতাম ওর বাড়ির উল্টো দিকে ওর শোবার ঘর। সেখানে একটা জানলা আছে। সেটা যদি খোলা থাকে তাহলে আমি সব কিছু দেখতে পাবো। সেই মতো আমি গিয়ে পৌঁছালাম বাড়িতে পেছনে। 
যা ভেবেছিলাম ঠিক তাই। দেখলাম জানলাটা অল্প খোলা। আমি আস্তে আস্তে জনলাটার কাছে এসে পৌঁছালাম। জানলার পাল্লাটা অল্প খুলে ভেতরে চোখ রাখলাম।
ঘরের ভেতরটা অতটা সাজানো গোছানো নয়। বেশ বোঝা যায় এখানে অনেকদিন কোনো মেয়ের হাতের ছোঁয়া পড়েনি। গৃহস্তের মেয়েরাই হলো প্রকৃত শোভা; তাদের ছাড়া সব কিছুই বেসামাল হয়ে যায়। জাফরের বউ মরে যাওয়ার পর ঘরের শোভা প্রায় ম্লান হয়ে গিয়েছে।
ঘরে কোনো খাট নেই। মেঝেতে একটা মাদুর পাতা, পাশে একটা জলের কলসি। সামনে রান্নাঘর এবং ঠিক তার পাশে ছোট্ট একটা বাথরুম। ঘরের এক কোনায় কয়েকটা বাক্স রাখা।
কিন্তু মা আর জাফরকে আমি দেখতে পেলাম না। আমি ভাবছিলাম কি করবো। হঠাৎ দেখলাম জাফর ঢুকলো ঘরের ভেতর। পরনে একটা গেঞ্জি আর লুঙ্গি। আর তার পেছনে আমার ঢুকল। তার হাতে জাফরের দেওয়া নতুন উপহার।
জাফর মাকে আবদারের ভঙ্গিতে বলল, "এবার আমাকে পরে দেখাও, লক্ষী, কেমন লাগছে তোমাকে ..."
মায়ের কান দুটো লাল হয়ে গেল। সে আগে কোনোদিনও পরপুরুষের সাথে একা থাকেনি। এরকম ঘরের ভেতর অচেনা একটা লোকের সাথে সময় কাটাতে তার বেশ অস্বস্তি হচ্ছিল। সে বলল, "পরে আপনাকে জানাবো কেমন লাগলো আপনার উপহার। এবার আমাকে যেতে হবে। বুবুন অসুস্থ।"
জাফর মায়ের হাতটা ধরে ফেলল। বলল, "এত তাড়াতাড়ি কিভাবে তোমাকে যেতে দিই, লক্ষী? এখনও তো কিছু শুরুই হয়নি।'
মা চিন্তিত হয়ে বলল, "কিন্তু বুবুন?"
জাফর বলল, "তার চিন্তা নেই। তোমাকে আমি অনেকগুলো সন্তান দেব, সোনা। আজকের দিনটা শুধু তুমি আমাকে দাও।"
মা কি বলবে খুঁজে পেল না। জাফর তার দিকে এক দৃষ্টিতে চেয়ে বসে রইল। মায়ের সেই সাজ পোশাকে কেমন জানি অস্বস্তি হচ্ছিল। কিন্তু জাফরকে দেখে মনে হলো সেই গেঞ্জি আর লুঙ্গিতেই সে বেশ সাচ্ছন্দ। আমি দেখলাম জাফরের চোখ দুটো খেলা করছে মায়ের ভরাট দুই স্তনের উপর। খেজুরের মতন ছোট ছোট বোঁটা গুলো থেকে যেন তার চোখ সরছে না। লোকটা যে ধীরে ধীরে আমার মায়ের উপর আকর্ষণ বোধ করছে সেটা আমি বেশ বুঝতে পারলো।
"কি ভাবছেন?" মা জিগ্যেস করলো একটু পর।
"তোমার কথা ..."
"এসব বলবেন না প্লিজ। আমি আমার স্বামীকে খুব ভালোবাসি," মা অস্পষ্ট স্বরে বলল। "আর আপনিও নিশ্চই আপনার স্ত্রীকে খুব ভালো বসতেন।"
"হ্যাঁ, ভালোবাসতাম। কিন্তু কি করবো সে মরে যাওয়ার পর আমি একদম একা হয়ে গেছি। আজ অনেকদিন পর কোনো মেয়ে আমার বাড়িতে এলো।"
হঠাৎ এগিয়ে এসে জাফর মাকে জড়িয়ে ধরল। "এই! এটা কি করছেন আপনি?" মা চমকে উঠল।
"আর পারছি না, সোনা। তোমাকে অল্প ছুঁয়ে দেখতে দাও," সে বলো।
মা হয়তো বুঝলো একে বাধা দিয়ে কোনো লাভ হবে না। জাফরকে সে জোর করে সরিয়েও দিতে পারবে না। আমি দেখলাম মা কিছু না বলে মাথাটা অল্প ঘুরিয়ে চোখ বন্ধ করে রইল।
"তোমার শরীরটা খুব নরম, লক্ষী," জাফর বললো। সে আরো টাইট করে মাকে বুকের সাথে ধরে রাখল। মায়ের স্তন দুটো পুরো চেপে গেছিল তার ভারে। লোমশ বুকের উপর মায়ের অল্প অল্প কম্পন সে বেশ টের পাচ্ছিল। 
এভাবে কতক্ষণ পেরিয়ে গেছে খেয়াল ছিল না। মা সম্বিত ফিরে পেল যখন সে দেখল জাফরের একটা হাত পিছন থেকে গিয়ে তার পাছার উপর খেলা করছে। জাফরের মুখটা তার ঘাড়ের মধ্যে গোঁজা ছিল। সে যেন মায়ের শরীরের গন্ধ শুঁকছিল। 
"এবার ছাড়ুন আমাকে ..." মা বলল।


জাফর মায়ের কথায় কর্ণপাত করলো না। "উমমম ... কি মিষ্টি তোমার শরীরের সুবাস ..." সে অস্পষ্ট স্বরে বললো। তার একটা আঙ্গুল মায়ের পাছার ভাঁজে অল্প অল্প ঘসছিলো।
মা হয়তো মন থেকে চাইছিল না এই মিলন। সে জাফরকে জোর করে সরিয়ে দেওয়ার চেষ্টা করল কিন্তু পারল না। "আরাম লাগছে, লক্ষী?" জাফর জিগ্যেস করলো। 
"উহহহ ..." মায়ের মুখটা তার বুকের উপর গোঁজা ছিল বলে সে কিছু বলতে পারল না।
লোকটার শরীরের উগ্র গন্ধে মায়ের যেন বমি পাচ্ছিল। হঠাৎ তার তলপেটে একটা শক্ত গরম কিছুর ছোঁয়া পেতেই মা সিঁটকে উঠলো। "ও - ওটা কি?"
জাফর কিছু বললো না, কিন্তু মা টের পেল ওই গরম জিনিসটা তার পেটের উপর আস্তে আস্তে ঘষা খাচ্ছে। হঠাৎ জাফর তার পাছার খাঁজ থেকে হাত সরিয়ে তার দুটো হাত চেপে ধরলো। 
"এই! কি করছো?" মা বলে উঠলো।
"তোমার শরীরে বেশ গরম বেঁধেছে দেখছি," জাফর তার চোখে চোখ রেখে উদ্দেশ্যপূর্ণ ভাবে হাসলো। "এবার তোমার শরীর থেকে আমার অঙ্গ গুলো গরম করবো!"

আমার মা প্রতিবাদ করার আগেই জাফর তাকে সেই খাটের উপর জোরে করে শুইয়ে দিল। এতক্ষনে আমি বুঝতে পারলাম লোকটার মনের ভাব। এবং বুঝতে পেরেই আমি কেঁপে উঠলাম। এই '.টা আমার মাকে চুদতে চায়! আমি ঠাকুরের কাছে প্রাথনা করতে লাগলাম এই দস্যুটার হাত থেকে মা যেন মুক্তি পায়, কিন্তু কেও সাহায্যের জন্য এলো না।
আমার মা ছটফট করে উঠলো। এতে জাফরের সুবিধাই হলো। সে মায়ের দুই হাত দুইদিকে জোর করে সরিয়ে দিয়ে তার উপর উঠে বসল। আমার মা প্রানপনে চেষ্টা করতে লাগলো নিজেকে মুক্ত করার। মায়ের ছটফটানি দেখে জাফর আরো উত্তেজিত হয়ে পড়লো। আমার মা তার চোখে কামনার আগুন দেখতে পেয়ে প্রচন্ড ভয় পেয়ে গেল। তবুও নিজের মনে সাহস সঞ্চয় করে বললো, "জাফর ভাই, আমাকে ছেড়ে দিন। বুবুনের খুব শরীর খারাপ। আমাকে যেতে দিন ওর কাছে। দোহাই আপনাকে!"
জাফর সেটা শুনে হেসে উঠলো। "এতো জলদি তো তোমাকে যেতে দেবো না, সুন্দরী। তোমার এই রসালো শরীরটাকে আগে আমি ভোগ করবো, তারপর যেখানে ইচ্ছে যেও। আর সব সময় বুবুন, বুবুন করো কেন? তুমি চাইলে তোমাকে আমি দশটা বুবুন দেবো, সোনা।"
"দশটা!" মা খুব ভয় পেয়ে গেল এই কথা শুনে। তার বুকটা ধড়ফড় করতে লাগলো।
মাকে আতঙ্কিত হয়ে পড়তে দেখে জাফর বললো, "হ্যাঁ, দশটা। আজ আমি তোমার ওই কচি * গুদ চুদবোই। তার আগে কোথাও যেতে পাবে না। তুমি যদি বাধা না দাও তাহলে আস্তে আস্তে করবো, কিন্তু বাধা দিলে চুদে খাল করে দেব!"
মা কিছু বললো না। সে অন্য পাশে মুখটা ঘুরিয়ে নিলো। তার চোখ ছল ছল করতে লাগলো। টানাটানির মধ্যে তার বুকের আঁচলটা কখন যে পড়ে গেছে সে নিজেই জানে না।
জাফরের আর তর সইলো না। সে মায়ের হাত দুটো তার মাথার উপর চেপে ধরলো। "এবার তোমাকে চুদবো!" এই বলে সে মায়ের গাল চেপে ধরে তার রসালো কমলালেবুর কোয়ার মতন ঠোঁট দুটোতে মুখ ডুবিয়ে দিলো।
মনের আনন্দে সে মায়ের ঠোঁট চুষতে লাগলো। তার এই তীব্র চোষণে মায়ের মুখ বেয়ে লাল গড়িয়ে পড়তে লাগলো। জাফরকে দেখে মনে হলো সে খুব স্বাদ পেয়েছে আমার মায়ের মুখে। একদম ভেতরে নিজের জিভ ঢুকিয়ে দিয়ে খুব আয়েশ করে চুষতে লাগলো সে। 
এদিকে তার ডান হাতটিও নিজের তালে ব্যাস্ত ছিল। সে মায়ের পরনের পাতলা ফিনফিনে শাড়িটুকুও হ্যাঁচকা টান মেরে খুলে দিল। এখন মায়ের পরনে একটা সুতও নেই। লজ্জায় তার মরে যেতে ইচ্ছে করছিল, কিন্তু সে নিরুপায় হয়ে অনিচ্ছা সত্ত্বেও জাফরের সেই চুম্বন সহ্য করতে লাগলো। অবশেষে প্রায় দশ মিনিট চোষার পর জাফর তার মুখ থেকে নিজের মুখ তুলল। অতিরিক্ত চোষণের ফলে মায়ের নরম ঠোঁট দুটো লাল হয়ে গেছিল। 
"জাফর শোনো, দয়া করে আমাকে এবার ছাড়ো," আমার মা কাকুতি মিনতি করতে লাগলো। "আমাকে বাড়ি দাও। ওখানে আমার ছেলে অসুস্থ। তাছাড়াও আমার স্বামী আছে। আমাকে ছেড়ে দাও!"
জাফর হেসে উঠলো। "নেংটো হয়ে আমার সামনে শুয়ে আছো, আর স্বামীর জন্য এত দরদ! তোমার মতন এমন কচি মাগী না চুদে কি ভাবে ছাড়ি বলো? তুমি যেরকম ভয় পাচ্ছ তাতে মনে হয় তোমার স্বামী তোমাকে ভালো করে চোদেনি কোনোদিন। পরপুরুষের সাথে আজ শুয়ে দেখ কেমন লাগে। আমার '.ি ধোন যখন তোমার ভেতরে ঢুকবে তখন বুঝবে সুখ কাকে বলে!"
মা এবার নিরুপায় হয়ে জোরে জোরে কাঁদতে লাগলো। তাকে গুরুত্ব না দিয়ে জাফর তার ডাঁসা পেয়ারার মতন মাই দুটো হাতে নিয়ে কচলাতে লাগলো। মা ব্যথায় ছটফট করে উঠলো। হঠাৎ মাথা নামিয়ে জাফর তার একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলো। সে কি চোষণ! আমার দেখে মনে হচ্ছিল দস্যুটা যেন মায়ের বুকের সব রক্ত শুষে বের করে নেবে!
চোষা শেষে জাফর মুখ তুলে মায়ের দিকে তাকালো। মায়ের মুখ চোখ জবা ফুলের মতো লাল হয়ে গেছিল। তার ঠোঁট দুটো কাঁপছিল। সে কোনোক্রমে বললো, "ছেড়ে দাও আমাকে ..."
জাফর এবার মায়ের কোমরটা চেপে ধরে তাকে মাটিতে উল্টো করে শুইয়ে দিলো। ঠাস! ঠাস! করে দুটো চড় মারলো তার তানপুরার মতন পাছায়। বেথায় ককিয়ে উঠলো আমার মা। টকটকে লাল হাতের চাপ পড়ে গেলো তার নরম দাবনা দুটোতে।
"উফ! কি বড় পোঁদ গো তোমার!" জাফরের যেন খুশি আর ধরে না। সে এতক্ষন নিজের শরীরের সমস্ত ভর মায়ের উপর দিয়ে রেখেছিল। এখন সে নিজের গেঞ্জিটা তাড়াতাড়ি খুলে ফেললো। লুঙ্গিটা তখনো অবশ্য তার পরনে ছিল। 
"কি সুন্দর তোমার শরীর! রসে যেন টাইটম্বু ... আজ সারাদিন তোমার এই যৌবনের রস চেটেপুটে খাবো।" মায়ের কোমর থেকে ধীরে ধীরে সে নামতে শুরু করলো। আমি জানলার ফাঁক দিয়ে দেখতে দেখতে বুঝতে পারলাম এবার শুরু হবে আসল খেলা।
মায়ের ফর্সা পোঁদের দাবনা দুটো দেখে জাফরের চোখ দুটো যেন ঝলসে উঠলো। এত বড়ো আর এত নরম পোঁদ সে আগে কোনোদিনও দেখেনি। ঠিক বিদেশি নায়িকাদের মতন এই * মাগীটার শরীর; যৌবন যেন ধরার রাখে পারছে না। এত কম বয়সী এরকম সুন্দর * মেয়ে খুব কমই আছে।
ঘরের মধ্যে ওই কম মিটমিটে আলোয় মায়ের পোঁদটার উপর লালচে আভা বেশ বোঝা যাচ্ছিল। জাফর তখন লালসার আগুনে জ্বলছে। তার লুঙ্গির ভেতরের দানবটা যেন আর বাধা মানছে না। সে মুখ ডুবিয়ে দিলো মায়ের ওই সুন্দর পাছার খাঁজে। জিব দিয়ে চেটে দিতে লাগলো খয়েরি রঙের সুন্দর ফুটোটা। 
"উফ! কি সুন্দর গন্ধ ..." জাফর বলে উঠলো। "এত দিন ধরে শুনেছি বাঙালি মেয়েদের পোঁদের গুণগান। আজ নিজের চোখে দেখে তা বিশ্বাস হলো।"
এসব শুনে আমি কেঁপে উঠলাম। ওই জানোয়াটার হাত থেকে আমার মায়ের আর কোনো রক্ষা নেই। এদিকে জাফরের যেন আর তর সইছিল না। তার লুঙ্গিটা তাবুর মতন ফুলে ছিল। সে তাড়াতাড়ি মাকে সোজা করে শুইয়ে দিল। লুঙ্গির উপরটা দেখে আমি চিন্তা করতে লাগলাম না জানি কত বড় হবে ওই দস্যুটার লিঙ্গ। মা নির্ঘাত এতক্ষনে হার মেনে ফেলেছে। সে হয়তো ভালোই জানে আজ এর চোদন খেতেই হবে। আমি দেখলাম মা অস
[+] 11 users Like Rimon N's post
Like Reply
#8
Wonderful story
Like Reply
#9
how could you stop in such a moment?
Like Reply
#10
উল্টোটাই আজকাল বেশি হচ্ছে।
[+] 1 user Likes ঘোষেরবউ's post
Like Reply
#11
মা জাফরের দিকে তাকিয়ে বলল, "এত বড় ধোন আমি নিতে পারবো না। ওটা আমার ভেতরে ঢুকলে আমি মরে যাবো। তার চেয়ে বরং তুমি আমাকে এখুনি মেরে ফেলো। আমি কিছুতেই নিতে পারবো না ..."
জাফর বলল, "কি যে বলো তুমি! মেয়েদের গুদ যেকোনো সাইজের ধোন নিতে সক্ষম। প্রথম প্রথম হয়তো যন্ত্রনা হবে, কিন্তু একটু পরেই আনন্দ পাবে। তোমার কোনো চিন্তা নেই। আমি খুব সাবধানে চুদবো তোমার ওই কচি গুদ। আজ রাতের পর স্বামীর কথা ভুলে যাবে। আমার চোদন যে একবার খায় সে সারাজীবন আমার ক্রীতদাস হয়ে যায়। আজ দেখাবো '.ি চোদন কাকে বলে!"
এই বলে সে মায়ের পা দুটো দুদিকে সরিয়ে দিল। তার সুন্দর গোলাপি গুদখানা দেখে জাফরের ধোনটা যেন লাফিয়ে উঠলো। সত্যিই, অপূর্ব এই মাগীটার গুদ। অল্প লোমে ঢাকা, বেশ মাংসাল এবং ফোলা ফোলা। জাফর এরকম গুদ আগে কোনোদিনও দেখেনি; এটা যেন তার কল্পনাতীত।
"উফ, যেমন পোঁদ তেমন গুদ," সে খুশিতে বলে উঠলো। "ইচ্ছা করছে কামড়ে খেয়ে নিই ..."
এই বলেই সে মায়ের দুই পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো, চুষতে শুরু করলো তার গুদখানা। গুদের পাপড়ি দুটো অল্প ফাঁক করে আরো গভীরে ঢুকিয়ে দিলো তার জিভ। আমার মায়ের অবস্থা তখন কাহিল হয়ে গেল। কাটা ছাগলের মতো ছটফট করতে লাগলো সে। কোনোক্রমে বললো, "নাঃ ... ওখানে মুখ দিও না ... উফফফ ... ছেড়ে দাও আমাকে। তোমার কাছে ক্ষমা ভিক্ষা করছি ..."
কিন্তু জাফর তার কথায় কোনো পাত্তা দিলো না। মায়ের হাত দুটো বেঁধে রাখার ফলে সে তাকে সরাতে পারছিল না। সে কোনোরকমে পা দিয়েই জাফরকে ঠেলতে লাগলো। এতে হলো হিতে বিপরীত। জাফর সরে যাওয়ার পরিবর্তে তার পা দুটো জোর করে চেপে ধরে আরো সাংঘাতিক ভাবে তার গুদ চুষতে লাগলো। দাঁত দিয়ে সে গুদের পাপড়ি দুটো টেনে ধরতে লাগলো, তার সাথে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে গুদ চোদা শুরু করে দিলো। 
এরকম অবশ্য সে বেশিক্ষন করলো না। কিছুক্ষনের মধ্যেই তার ধোনটা অসহ্য রকম টনটন করে উঠলো। সে নিজের ধোনটা হাতে নিয়ে অল্প অল্প খিচতে লাগলো। মায়ের নরম এবং গরম গুদ পেয়ে সে মহানন্দে চুষতে লাগলো। একটু পরেই সে মুখটা তুলে নিলো এবং নিজের কোমরটা মায়ের ঠিক গুদের উপর নিয়ে এলো। তার দিকে তাকিয়ে বলল, "আর নিজেকে সামলাতে পারছি না। এবার তোমাকে চুদবো, লক্ষী।"
মা যখন দেখলো তার বাঁচার আর কোনো পথ নেই তখন সে বলল, "দয়া করে একটু আস্তে করো।" তার বুক দুটো ফুলে উঠছিল অদ্ভুত এক আবেগে।
জাফর কথা না বাড়িয়ে তার ধোনটা নিয়ে মায়ের গুদের উপর ঘষতে লাগলো। একটু পরেই তার গুদটা অল্প অল্প রস কাটতে শুরু করলো। কম আলোয় তার গুদটা বেশ চকচক করছিল। অতিরিক্ত ঘসার ফলে চারপাশটা বেশ লাল ও হয়ে গেলো।
মাকে ভয়ে ওরকম কুঁকড়ে যেতে দেখে জাফর বললো, "এত ভয় কেন পাচ্ছিস মাগী? এদিকে তো দেখছি গুদে বেশ জল কাটছে।"
সে মায়ের উপর ঝুকে গিয়ে তার মুখটা চেপে ধরলো তারপর কোনো কিছু না বলে, কোনো রকম সুযোগ না দিয়ে হঠাৎ কোমর তুলে দিল এক মারাত্মক রাম ঠাপ। মায়ের পুরো শরীরটা যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠলো আর তার চোখ দুটো কুঁচকে গেল। 
জাফরের ওই দশ ইঞ্চি বড় ধোনটা তার গুদের ভেতর টাইট হয়ে আটকে রইলো। মা আরো কিছুক্ষন জাফরের ওই বিরাট লোমশ শরীরের তলায় ছটফট করলো তারপর যখন দেখলো যে এই নরক যন্ত্রণা থেকে রেখেই নেই তখন আস্তে আস্তে থেমে গেলো। সে শান্ত হয়ে যাওয়ার পর জাফর তার মুখ থেকে হাত সরাল। 
আমি দেখলাম মায়ের দুই চোখ বেয়ে অবিরাম জল গড়িয়ে পড়ছিল। কোনো রকম মায়া দয়া না করে ফের কোমর বাঁকিয়ে আবার একটা ঠাপ মারলো জাফর। মায়ের চোখ দুটো খুলে গেল আর একটা যন্ত্রণার অস্পষ্ট শব্দ তার গলা থেকে বেরিয়ে এলো। তার ঠোঁট বেয়ে কিছটা লাল গড়িয়ে পড়ল। তৎক্ষনাৎ জাফর মুখ বাড়িয়ে সেই লালটুকু চেটে নিলো। বললো, "আঃ, অমৃত!"
ওরকম ভাবেই তারা মাটিতে পড়ে রইলো, তারপর একসময় জাফর ফের মুখ নামিয়ে আনলো মায়ের মুখের উপর। আস্তে আস্তে চুষতে লাগলো তার ঠোঁট দুটো আর একই সাথে গুদের ভেতর গেঁথে থাকা ধোনটা অল্প অল্প নাড়াতে লাগলো। একটু জোর দিতেই মা চিৎকার করে উঠলো। 
জাফর বললো, "তোমার ভেতরটা খুব গরম আর টাইট। মনে হয় অনেকদিন ভালো মতন চোদা খাওনি। গুদের মাংস পেশিগুলো আমার ধোনটাকে চেপে ধরে রেখেছে। উফঃ! খুব আরাম।"
এই বলে জাফর ফের একটা রাম ঠাপ দিলো।
মা থরথর করে কেঁপে উঠলো। জাফর তাকে শরীরের সমস্ত শক্তি দিয়ে চেপে ধরে পকপক করে দু তিনটে ঠাপ মারলো। মা যন্ত্রনায় ছটফট করতে লাগলো; তার পা দুটো তখন আকাশ উঠে গেছিলো। জাফরের যে খুব সুখ হচ্ছিলো তা বলাই বাহুল্য। এদিকে আমার মায়ের চোখ দিয়ে অবিরাম জল গড়িয়ে পড়ছিল। জাফরের সেই দশ ইঞ্চি ধোনটা পুরোটাই তার গুদের ভেতর ঢুকে গেছিলো। প্রত্যেক ঠাপের সাথে সেটা মায়ের বাচ্চাদানিতে গিয়ে ধাক্কা মারছিল। 
এভাবে প্রায় পাঁচ মিনিট জাফর অবিরাম ঠাপিয়ে গেল। তার লোমশ শরীরের নিচে বৃথা ছটফট করা ছাড়া মা আর কিছুই করতে পারলো না। একটু পর তার মনে হলো সেই মারাত্মক ব্যথাটা যেন অল্প কমেছে। সে একটু শান্ত হয়ে বড়ো বড়ো স্বাস ফেলতে লাগলো। 
একটু পর জাফর তার মুখ থেকে নিজের মুখ সরিয়ে বললো, "দেখলি তো মাগী, কি বলেছিলাম? মেয়েদের গুদ যে কোনো সাইজের ধোন নিতে অভ্যস্ত। এখন বলো কেমন লাগছে আমার মুসলিম ধোন?"
মা বললো, "উফঃ! খুব বড় তোমারটা ... আমার ভেতরটা যেন ফেটে যাচ্ছে।"
জাফর বললো, "আর ব্যথা লাগবে না, সোনা। পুরোটাই তো ঢুকে গেছে তোমার ভেতর। এবার তোমাকে শুধু আরাম আর আরাম দেব!" এই বলে জাফর তার ধোনটা অল্প বের করে ফের ঢুকিয়ে দিলো মায়ের গুদে।
মায়ের গুদটা ইতিমধ্যেই বেশ রসিয়ে গেছিলো তাই অতটা আর ব্যথা করছিল না। ঘরের ভেতর জোরে ফ্যান চলা সত্ত্বেও দুজনের শরীরে বিন্দু বিন্দু ঘাম জমতে লাগলো। সারা ঘরে গুদ আর ধোনের পচপচ শব্দ ছড়িয়ে পড়লো। 
"খুব টাইট গুদ তোমার," জাফর বললো। "আজ সারাদিন তোমাকে চুদবো, সোনা।" 
সে ফের মনোযোগ দিলো তার ধোনের উপর। জোরে জোরে ঢোকাতে লাগলো। মায়ের মুখ থেকে একটা অদ্ভুত যন্ত্রণাদায়ক আরামের শব্দ বের হচ্ছিল। সে হাত দুটো নীচে নিয়ে গিয়ে জাফরের পাছার দাবনা দুটি চেপে ধরলো। জাফর এদিকে তার পুরো ধোনটা বের করে নিচ্ছিল। পরক্ষনেই ফের গেঁথে দিচ্ছিল অমূলক আমার মায়ের গুদে। 
"উহহহ ... আহহহ ... লাগছে খুব!" মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। 
জাফর তখনই ধোনটা তার গুদের ভেতর থেকে বের করে আনলো। মা একটু স্বস্তির নিঃশ্বাস নিতে না নিতেই জাফর ফের তার ধোনটা মায়ের কোমল যোনির ভেতর প্রবেশ করালো। মায়ের মুখ দেখে মনে হল এখন সে আর অতটা ব্যথা পাচ্ছে না। বার বার ঢোকানো আর বের করার ফলে আর গুদের ফুটোটা বেশ বড় হয়ে গেছিল। মা নিজেও বেশ অবাক হলো যখন দেখলো যে ওই প্রকান্ড মুসলিম ধোনটা তার ভেতরে অনায়েসে যাতায়াত করছে। 
এরকম ভাবে কিছুক্ষণ চোদার পর গুদ আর ধোনের মিলিত স্থান থেকে অল্প অল্প রস গড়িয়ে পড়তে লাগলো। জাফরের কুচকুচে কালো ধোনটা অল্প আলোয় চকচক করছিল। 
এখন জাফর অনায়েসেই মায়ের গুদ মারতে পারছিল। প্রত্যেক ঠাপের সাথে তার আখাম্বা পুরুষাঙ্গটা গুদের গভীরে হারিয়ে যাচ্ছিলো, ফের বেরিয়ে আসছিল দ্রুতগতিতে। তার ধোনের মাথাটা গুদের গরম রসে লাল হয়ে গেছিল। বড় বড় বিচি দুটো মায়ের পাছায় ধাক্কা মারছিল। 
মা কিছুটা অনিচ্ছা সত্ত্বেও এতক্ষন ওই '.টা ;., সহ্য করছিল, কিন্তু এখন তার কেমন জানি এসব একটু ভালো লাগতে শুরু করলো। যতই হোক, সেও একজন নারী; সে অনেক চেষ্টা করেছিল জাফরকে আটকাবার, কিন্তু এখন সে সম্পূর্ণরুপে নিজেকে সোপে দিলো তার হাতে।
এছাড়া তার আর কিছু করার ছিল না। তার যোনির ভেতর জাফরের ধোনটা ঢুকেই গেছিলো। ভগবান স্বাক্ষী আছে, সে আর সতী নয়। যে স্থান কেবল মাত্র নিজের স্বামীর জন্য ছিল সেটা আজ একটা পরপুরুষে দখল করে নিয়েছে। অবাক করার বিষয় হলো এসবই তার মধ্যে এক অদ্ভুত অনুভূতি জাগিয়ে তুলেছিল যেটা সে আগে কোনোদিনও উপলব্ধি করেনি। জাফর তার মুখে সেই ব্যথা মিশ্রিত সুখ দেখতে পেয়ে আরো তেতে উঠলো, এবং কোমর বেঁকিয়ে ঘপাত ঘপাত করে মায়ের সেই ছোট্ট গুদ চুদে চললো। সেই ঠাপ খেয়ে মা এবার গোঙাতে লাগলো।
বউ মরে যাওয়ার ফলে জাফর অনেকদিন চোদান সুখ থেকে বঞ্চিত ছিল; আজ মায়ের মতন এরকম নরম তুলতুলে মাগী পেয়ে সে যেন আকাশের চাঁদ হাতে পেলো। অনেকদিন না চুদলেও সে ছিল এই বিষয়ে বেশ পটু; ভালো করেই জানতো কিভাবে মেয়েদের সুখ দিতে হয় এবং তাদের কাছ থেকে সুখ নিতে হয়। সে একই রকম গতিতে, ঠিক একই ছন্দে মায়ের গুদ মারছিল।
[+] 9 users Like Rimon N's post
Like Reply
#12
এদিকে আরামে মায়ের চোখ দুটি বুজে গেছিলো। এটা তার ইচ্ছের বিরুদ্ধে হলেও সে খুব সুখ পাচ্ছিল। পৃথিবীর সব সুখের থেকোও এই সুখ শ্রেষ্ঠ। জাফর তার বুকের উপর একটু ঝুঁকে গিয়ে তার ডান দিকের দুধটা মুখে পুরে চুষছিল। মাগীটার শরীরের মতনই মাই জোড়া খুব নরম। বোঁটাটা চুষতে চুষতে তার মনে হলে বুকের ভেতর যেন অমৃতের ভান্ডার আছে। সে উত্তেজনায় দাঁত দিয়ে বোঁটাটা কামড়ে দিলো।
"উহহহ ..." মা দেখলাম গুঙিয়ে উঠলো। ব্যথা লাগলেও সে জাফরকে কিছু বললো না। সুযোগ পেয়ে জাফরও তাকে আঁচড়ে কামড়ে চুদতে লাগলো।
হঠাৎ মায়ের শরীরটা মোচড় মেরে উঠলো। সে কাঁদুনে সুরে চিৎকার করে বললো, "ওরে বাবা গো ... আমার রস বেরুচ্ছে গো ... হে ভগবান, কি সুখ! জাফর এটা তুমি কি করলে ..."
[+] 9 users Like Rimon N's post
Like Reply
#13
দাদা, একটাই অনুরোধ, অনেক দিন পরে এরকম একটা গল্পঃ পেয়েছি, মাঝপথে বন্ধ করবেন না। রেপু দিলাম
Like Reply
#14
awesome...........waiting for update
Like Reply
#15
Darun waiting for update
Like Reply
#16
Khub valo laglo pore
Like Reply
#17
পরের আপডেট এর অপেক্ষায়
Like Reply
#18
Please update
Like Reply
#19
Not good at all
Like Reply
#20
জাফর বুঝতে পারলো মাগীটার এখন চরম অবস্থা। সে নিজেও অনুভব করতে পারছিল গুদের গরম রস তার ধোন বেয়ে টপটপ করে মাটিতে পড়ছে। আমার মায়ের পাছার চারপাশের জায়গাটা রসে পুরো ভিজে গেছিলো। সারা ঘর রসের তীব্র গন্ধে মম করছিল।

"আঃ!" জাফর চেঁচিয়ে উঠলো। "তোমার গুদের রস আমার ধনে অনুভব করতে পারছি গো। উফফফ ... খুব গরম!"

গুদের রস ছিটকে গিয়ে তাদের শরীর ভিজিয়ে দিচ্ছিল। সারা শরীর চকচক করছিল। মাকে নিঃস্বাস নেওয়ার কোনো সময় না দিয়ে জাফর তাকে পকপক করে ঠাপাতে লাগল। সে কি ঠাপ! এক একটা ঠাপে মায়ের পাছার দাবনা দুটো থর থর করে কেঁপে উঠল, তার মুখ চোখ কুঁচকে গেল।

"আস্তে করো, জাফর। উফঃ! আস্তে করো। আমি তোমার পায়ে পড়ি গো ..."

কিন্তু চোদার গতি একটুও কমলো না। জাফর আমার মায়ের পুষ্ট মাই দুটো দলাই-মলাই করতে করতে একই ভাবে চুদে যাচ্ছিল। মায়ের চিৎকারের সাথে তাল মিলিয়ে তার ধোনটা গুদের ভিতর যাওয়া আর আসা করছিল। আমার মা জাফরের পাছার দাবনা দুটো চেপে ধরে সেই রাম ঠাপ খেতে লাগলো; আরামে সে একটা আঙ্গুল জাফরের পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিলো। জাফরও তার প্রকান্ড ধোনটা দিয়ে মায়ের গুদটা খুঁড়তে লাগলো।

প্রায় এক ঘন্টা ধরে জাফর আর আমার মায়ের চোদনলীলা চলল। মায়ের নাজেহাল অবস্থা হয়ে গেছিল এই এক ঘন্টায়। এরই মধ্যে দুবার সে একই রকম ভাবে চিৎকার করে জল খসিয়ে ছিল। তার গুদের চারপাশে রস জমে গেছিলো অনেকটা। শেষের কয়েকটা মুহূর্ত মাকে দেখে মনে হয়েছিল সে যেন অজ্ঞান হয়ে যাবে। তার উপর শুয়ে জাফর একটুও বিশ্রাম না নিয়ে তাকে চুদছিলো। এক ঘন্টা ধরে তার ওই আখাম্বা ধোনটা মায়ের ওই কচি গুদের ভেতর ভরা ছিল। এরকম চোদন আর চটকা-চটকির ফলে মায়ের অঙ্গপ্রত্যঙ্গ গুলো লাল হয়ে গেছিল আর প্রচন্ড ব্যাথা করছিল। তার গুদটাও বেশ ফুলে গেছিলো।

শেষ মুহূর্তটুকু জাফর মাকে চেপে ধরে উন্মাদের মতো চুদছিল। তারপর হঠাৎ সে চেঁচিয়ে উঠে নিজেকে মায়ের উপর আরো চেপে ধরল। মা নির্ঘাত অনুভব করল তার গুদের ভেতর যেন তরল আগুন ছুটছে। এরকম অনুভূতি সে আগে কোনোদিনও পায়নি।

আরো কিছুক্ষন ঠাপিয়ে অবশেষে মায়ের নরম বুকের উপর লুটিয়ে পড়লো জাফর। মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে আস্তে আস্তে ঘষতে লাগলো। তারপর অল্প বিশ্রাম নিয়ে সে মায়ের গুদ থেকে নেতানো ধোনটা টেনে বের করে আনলো। তৎক্ষনাৎ গুদের মুখ থেকে ছলকে পড়লো এক গাদা সাদা থকথকে বীর্য। সেই বীর্যের ধারা গড়িয়ে পড়তে লাগলো মায়ের পাছার খাঁজ বেয়ে। কিছুটা খাটের উপরেও পড়লো। জাফর ধোনটা রস আর বীর্যের মাখামাখিতে চকচক করছিল। সেটার দিকে তাকিয়ে মায়ের যেন চোখ ধাঁধিয়ে গেল।

মায়ের চোখ মুখে কান্নার জল শুকিয়ে গেছিলো। জাফর তার উপর থেকে ধামসা শরীরটা সরিয়ে নেওয়ার পর সে ওঠার চেষ্টা করলো। গুদটা তার খুব ব্যাথা করছিল। কোমরের উপর অনেক্ষন চেপে থাকার ফলে তার পাছার দাবনা দুটোও বেশ টনটন করছিল। সে উঠে গিয়ে বাথরুমের দিকে পা বাড়ালো। চোদন শেষে তার খুব পেচ্ছাব পেয়েছিল।

"কোথায় যাচ্ছ , সোনা?" জাফর প্রশ্ন করলো।

"আমার খুব পেচ্ছাব পেয়েছে। বাথরুম যাচ্ছি," মা উত্তর দিলো। সে এক হাতে গুদটা ঢেকে রেখেছিলো। তাও আঙুলের ফাঁক দিয়ে টপটপ করে বীর্য গড়িয়ে পড়ছিল।

"চলো, আমিও যাবো। আজ * মাগীর মোতা দেখবো," এই বলে জাফর উঠে গিয়ে মায়ের পাছায় ঠাস করে একটা চড় মারলো।

"ইসসস ... তুমি খুব অসভ্য," লজ্জায় মায়ের সুন্দর মুখখানা লাল হয়ে গেল।

"চোদন শেষে এত লজ্জা কিসের, গুদমারানী? চল, দেখি কি ভাবে তুই মুতিস।"

অনিচ্ছা সত্ত্বেও মা জাফরের সাথে বাথরুমে ঢুকতে বাধ্য হলো। সে গিয়েই পায়খানার প্যানের উপর বসে পড়লো। জাফর তার সামনে দাঁড়িয়ে রইলো। এভাবে কারোর সামনে বসে পেচ্ছাব করা খুবই অস্বস্তিকর, কিন্তু তবুও মা করার চেষ্টা করলো। ক্ষনিকের মধ্যেই স্বচ্ছ ঝর্ণায় ধারার মতন পেচ্ছাব তার গুদ থেকে পড়তে লাগলো। তৎক্ষনাৎ জাফর নীচে ঝুঁকে তার গুদের উপর মুখটা চেপে ধরলো।

"এইই! এটা কি করছো?" মা আঁৎকে উঠলো। কিন্তু কে কার কথা শোনে ... জাফর কোৎ কোৎ করে তার পেচ্ছাব গিলতে লাগলো। এক ফোটাও সে নষ্ট হতে দিলো না। শেষ বিন্দু পর্যন্ত সে গুদে মুখ লাগিয়ে রইলো। অবশেষে মায়ের মোতা হলে সে মুখ তুলে তাকালো।

"উমমম ... এতক্ষনে তৃষ্ণা মিটল," সে মুখ মুছতে মুছতে বললো।

"তুমি উন্মাদ," মা ভ্রু কুঁচকে বললো।

এরপর জাফর বাথরুমের কলটা খুলে দিল। উষ্ণ জলের ধরা পড়তে লাগলো। মা এটা দেখে খুব অবাক হলো। সে বুঝতে পারলো না এরপর জাফর কি করতে চায়।

জাফর তার মনের ভাব বুঝতে পেরে বললো, "চোদন খাওয়ার পর স্নান করলে তোমার সব ক্লান্তি মিটে যাবে। শরীরের ব্যথাও কমে যাবে, বিশেষ করে ওখানের ব্যথা -" সে গুদের দিকে আঙ্গুল উঁচিয়ে বললো।

এরপর তারা দুজন একসাথে স্নান করতে লাগলো। জাফর ঠিকই বলেছে। জলের ধারা নগ্ন শরীরের উপর পড়তেই মা খুব আরাম বোধ করলো। জাফর দুটো আঙ্গুল তার গুদের ভেতর ঢুকিয়ে গুদ পরিষ্কার করে দিতে লাগলো। মা বাধা দিলেও সে শুনলো না। তার ধনটা মায়ের তলপেটে খোঁচা মারছিল। কখন যে সেটা আবার খাড়া হয়ে গেছে মা খেয়াল ও করেনি। এখন দেখে সে আঁৎকে উঠলো। কি জানি দস্যুটার ফের চোদার ইচ্ছা আবার না হয়!

জাফর এদিকে মায়ের ফোলা ফোলা পাছার দাবনা দুটো ধরে চটকাছিল। মাঝে মাঝে আঙ্গুল ভরে দিছিলো ফুটোর ভেতর। এভাবেই স্নান করতে করতে জাফর তাকে আদর করছিল। মায়ের এসব বেশ ভালোই লাগছিলো। সে এক হাতে জাফরের ধোনটা নিয়ে খিঁচতে লাগলো। ধোনের মুন্ডিটা থেকে জলের ধরা অবিরাম গড়িয়ে পড়ছিল।

"ধোনটা অল্প চুষে দাও, সোনা," জাফর বললো।

"ছিঃ!" মায়ের নাক কুঁচকে গেল।

"শালী, একটু আগেই এই ধোনের গাদন খেয়ে জল খসাছিলিস, এখন সেটাই চুষতে ঘৃণা লাগছে?" এই বলে জাফর জোর করে তাকে হাঁটু গেড়ে বসিয়ে দিল। আমার মা গুদ কেলিয়ে মাথা উঁচু করে ধোনটার দিকে ভয়ে ভয়ে তাকাল।

জাফর একটুও সময় নষ্ট না করে তার দশ ইঞ্চি ধোনটা পুরোটাই তার মুখে ঢুকিয়ে দিলো। মায়ের মনের হল তার দম যেন বন্ধ হয়ে যাচ্ছে। অত বড় ধনটা তার গলায় আটকে গেছিলো; সে ছিপে গাঁথা মাছের মতন ছটফট করতে লাগলো।

"আহহহ ..." আরামে জাফর শিৎকার ছাড়লো।

একটু পরেই ধোনটা সে তার মুখ থেকে বের করে আনলো। মা একটু নিঃস্বাস নিতে পেরে যেন বাঁচল। জাফর এবার তার ধোনটা মায়ের টুসটুসে ঠোঁটের উপর ঘষতে লাগলো। মায়ের খুব গন্ধ লাগছিলো কিন্তু তার কোনো উপায় ছিল না। ধোনের মুন্ডিটা তার মুখের মধ্যে খেলা করছিল।

"চোষ, মাগী!" জাফর বলে উঠলো।

অনিচ্ছা সত্ত্বেও জাফরের ওই আখাম্বা ধোনটা মা চুষতে বাধ্য হলো। সে জিভ বুলিয়ে বুলিয়ে ধোনের মুন্ডিটা চাটতে লাগলো, অন্য হাতে বিচি দুটো অল্প অল্প টিপছিল। জাফর যেন স্বর্গে চলে গেছিলো। এরকম সুখ সে বউ মারা যাবার পর থেকে পায়নি। আজ এরকম একটা কচি মাগীর মুখর নিজের ধোন ঢোকাতে পেরে সে খুব আনন্দবোধ করলো।

"চোষ, মাগী! চোষ ..." সে মুখ দিয়ে সুখের আওয়াজ বের করতে করতে বললো। "তোর মুখে জাদু আছে রে ... আহহহ ... চোষ জোরে জোরে!"

সে মায়ের মাথাটা তার ধনের উপর চেপে ধরলো। মা তার পাছার দাবনা দুটো ধরে যত জোর সম্ভব চুষছিল। তবুও যেন জাফর সুখ পাচ্ছিল না। মায়ের মনে হলো সে হয়তো তার বিচি দুটোও তার মুখে ঢুকিয়ে দেবে।

এভাবে চললে আমার মায়ের মুখ ;.,। পক পক করে ধোনটা মায়ের মুখে যাওয়া আসা করছিল, এবং তার ঠোঁট বেয়ে লাল গড়িয়ে পড়ছিল। এদিকে গরম জলের ধারায় স্নান চলতে লাগলো।

প্রায় দশ মিনিট পর জাফরের ধোনটা হঠাৎ মায়ের মুখের ভেতর কেঁপে উঠলো। তার শিরা উপশিরা গুলো টানটান হয়ে গেল, এবং মাকে কোনো রকম সুযোগ না দিয়ে সে গলগল করে তার ঘন বীর্য মুখে ঢালতে লাগলো। "উহঃ ..." মা ছটফট করে উঠলো। এই '.টার বীর্য যেমন ঘণ তেমনি উষ্ণ। স্বাদ অল্প নোনতা এবং কষা। মা সমস্ত বীর্যটুকু কোৎ কোৎ করে গিলতে লাগলো।

জাফর নিজের কামরস এক ফোঁটাও নষ্ট না করে পুরোটাই ঢেলে দিল মায়ের মুখে। তারপর আর এক দুটো ঠাপ মেরে অবশেষে বের করলো। মায়ের মুখ বেয়ে অল্প অল্প বীর্য গড়িয়ে পড়ছিল। জাফর তাকে দাঁড় করিয়ে দিয়ে তার ঠোঁট নিজের ঠোঁটে চেপে ধরলো। বীর্য মাখা মুখটা চুষতে লাগলো।

"উমমম ... তোমার মুখে খুব স্বাদ, লক্ষী," সে মাকে বলল।

প্রায় এক ঘন্টা ধরে চোদন আর তারপর ফের তিরিশ মিনিট ধরে মুখে ঠাপ খেয়ে মায়ের আর শরীরে কোনো শক্তি অবশিষ্ট ছিল না। সে জাফরকে আঁকড়ে ধরে কোনো রকমে বললো, "আমি আর পারছিনা গো। তুমি তো যা পাওয়ার পেয়ে গেছো, এবার আমাকে ছাড়ো।"

"আচ্ছা চলো," এই বলে জাফর তাকে পাঁজকোলে তুলে নিলো তারপর চুমু খেতে খেতে বাথরুমের বাইরে বেরিয়ে এলো।

সে মাকে একটা গামছা দিয়ে নিজে একটা নিলো। দুজন শরীর মোছার পর মা বললো, "এবার আমাকে শাড়িটা দাও।"

জাফর হেসে বললো, "ওসব পরে দেব। তুমি আমার কাছে নেংটো হয়েই থাকবে! এই সুন্দর উলঙ্গ শরীরটা আমি সব সময় দেখতে চাই।"

"তুমি খুব নিষ্ঠুর," মা রেগে গিয়ে বলল।

"এসো, এবার একটু বিশ্রাম নি," এই বলে জাফর তাকে খাটের উপর শুইয়ে দিল। নিজেও তার পাশে শুয়ে পড়লো। একটা চাদর ঢাকা নিয়ে সে মাকে জড়িয়ে ধরলো। স্নানের পর অল্প ঠান্ডা লাগছে দেখে মাও তাকে আলিঙ্গন করলে। জাফরের নেতানো ধোনটা তার পাছার খাঁজে ঘষা খাচ্চিল।

জাফর তার একটা মাই টিপতে টিপতে বললো, "কেমন লাগলো আমার চোদা, লক্ষী?"

মা অভিমানী কন্ঠস্বরে বললো, "তুমি আমাকে নির্দয়ের মতন চুদেছো। আমার খুব ব্যথা লেগেছে।"

"শুধুই ব্যথা লেগেছে?"

মা লজ্জায় রাঙিয়ে গেল। "আরামও পেয়েছি," সে বলল।

জাফর তাকে চুমু খেয়ে বললো, "এইতো পোষা রেন্ডির মতন কথা। তুমি হয়তো নিজেও জানতে না তুমি কত বড় রেন্ডি। তোমার বর এসব কিছুই জানতে পারবে না এটাই দুঃখের বিষয়।"

বরের প্রসঙ্গ আসতেই মায়ের মনটা খারাপ হয়ে গেল। এতক্ষন তার কথা মনে পড়েনি। কে জানে মানুষটা কি করছে? তাকে ছাড়া সে কি ভাবে আছে এটা ভেবে মা খুব দুঃখ পেলো। জাফরের নেংটো শরীরটা জড়িয়ে ধরে মা আকাশকুসুম চিন্তা করতে লাগলো।

জাফর মায়ের পাছায় হাত বুলাতে বুলাতে বলল, "এতো কি ভাবছো, সোনা?"

মা কিছু বলল না। জাফরের লোমশ বুকে মুখটা লুকিয়ে রাখলো। জাফরও আর প্রশ্ন করলো না; মাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো শরীরের নানা স্থানে। হাত বাড়িয়ে পাছার ফুটোতে আস্তে আস্তে আঙ্গুলটা ঘষতে লাগলো। তাতে মা অল্প শিউরে উঠলো। বলল, "ইসসস... কি করছো!"

জাফর বলল, "তোমার ফুটোটা কতো টাইট গো! আমার ধোনটা নিতে তো ফেটে যাবে।"

মা বিরক্ত হয়ে উল্টো দিকে মুখ ঘুরিয়ে নিলো। জাফর দেখলো আমার মায়ের পাছা অন্য মেয়েদের মতন নয়। বেশ মাংসাল এবং ঠিক তানপুরার মতন। দুই আঙ্গুল ঢুকিয়ে অল্প ফাঁক করলে বোঝা যায় ভেতরটা টকটকে লাল।

জাফর আর নিজেকে সামলাতে না পেরে মায়ের পোঁদের ফুটোয় মুখ দিলো। জিব দিয়ে চকচক করে চাটতে লাগলো। উফফফ ... কি দারুন এই মাগীটার স্বাদ। জাফর যেন পাগল হয়ে গেল। চাটতে চাটতে সে হঠাৎ জোর করে নিজের জিভটা তার পোঁদে ঢোকাতে লাগলো। সেই তীব্র চোষণে মায়ের শরীরটা অল্প অল্প কাঁপছিল।

কিছুক্ষন পর জাফর একটা আঙ্গুল মায়ের পোঁদে ঢুকিয়ে দিলো। খুব টাইট ছিল ফুটোটা তাই জাফর ঢুকিয়েই বুঝতে পারলো এই পোঁদ সহজে চোদা যাবে না। চুদতে গেলে কুকুদের মতন ধোন আটকে যেতে পারে।

অনেক্ষন চাটার পর সে মুখ তুলল। ধোনের মাথাটা অল্প থুতু মাখিয়ে পিচ্ছিল করে নিলো, তারপর মায়ের পোঁদে অল্প অল্প ঘষতে লাগলো। একটু ঘষতে মা নড়ে উঠলো। সেটা দেখে সে নিজের মনেই বললো, "শালীর রস খুব! আহঃ! এত আরাম বিবিকে চুদেও পাইনি।"

মা কাতর স্বরে বলল, "অল্প আস্তে।"

জাফর কথা না বলে ধোনটা সোজা ঢুকিয়ে দিলো মায়ের পোঁদে। প্রায় পুরোটাই গেঁথে গেল, বাইরে শুধুমাত্র বিচি দুটো পাছার কাছে ঝুলতে লাগলো। পোঁদের ভেতর ধোন ঢুকিয়ে জাফর অনেক্ষন ভেতরের তাপ অনুভব করতে লাগলো। সে এক অসহ্য আরামের অনুভূতি! জাফরের মনে হলো মায়ের শরীরের তাপ তার ধোন থেকে প্রবাহিত হয়ে পুরো শরীরে ছড়িয়ে যাচ্ছে। এদিকে মা যন্ত্রনায় পুরো কুঁকড়ে গেছিল। সে জাফরের বুকে মুখ গুঁজে অদ্ভুত একটা আওয়াজ করছিল।

কিছুক্ষন এভাবে জোড়া লেগে থাকার পর জাফর আস্তে আস্তে ধোনটা নাড়াতে লাগলো। মায়ের নিজের অজান্তেই মুখ থেকে উহঃ! উহঃ! শব্দ বের করতে লাগলো। এতে আরো তেতে গিয়ে জাফর পকপক করে মায়ের পোঁদ মারতে লাগল। অন্য হাতে সে মায়ের পুষ্ট মাই দুটো টিপতে লাগলো। মায়ের মুখে তখন অদ্ভুত এক ব্যথা মিশ্রিত আরামের ছাপ ধীরে ধীরে ফুটে উঠলো। সত্যি-ই, অদ্ভুত এই চোদন সুখ!

এদিকে আমার হঠাৎ খেয়াল হলো বাড়িতে নাসরিন আছে। যদি এখানে বেশিক্ষন থাকি তাহলে ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা অনেক। আমি আর থাকতে সাহস পেলাম না। তাড়াতাড়ি বাড়ির পথে রওনা দিলাম। এসে দেখলাম নাসরিন তখনও রান্নাঘরে কাজে ব্যস্ত। আমি চুপচাপ খাটে শুয়ে পড়লাম।

একটু পর ওকে ডেকে বললাম, "আচ্ছা, মা কখন আসবে?"

ও আমার কথা শুনে হেসে উঠলো। বলল, "তোমার মা দেখো গিয়ে হয়তো খাট কাঁপাচ্ছে। আসতে দেরি হবে। তোমার খিদে পেলে বলো, আমি তোমাকে খেতে দেবো।"

আমি বললাম, "আমি মাকে ছাড়া খাবো না।"

নাসরিন এবার বিরক্ত হয়ে বলল, "উফঃ! বললাম না তোমার মায়ের আসতে দেরি হবে। আর তোমার মা আজ হয়তো এসে খাবে না। হয়তো এখন তোমার জাফর চাচার কলা খাচ্ছে।"

এই বলে নাসরিন চলে গেলো রান্নাঘরে। আমি নানান কথা চিন্তা করতে লাগলাম শুয়ে শুয়ে, অপেক্ষা করতে লাগলাম কখন আমার মা জাফরের চোদন খেয়ে বাড়ি ফিরবে।

* * *

আরো ঘন্টা তিনেক পর আমার মা বাড়িতে এলো। মাকে দেখেই আমি আঁতকে উঠলাম। যখন মা জাফরের বাড়ি গেছিল তখন ছিল চনমনে, শরীরের মধ্যে যেন উচ্ছাস খেলা করছিল; কিন্তু এখন মাকে প্রচন্ড বিধস্ত মনে হলো। পরনের শাড়িটা মা কোনো রকমে শরীরে জড়িয়ে রেখেছিল। ব্লাউজের ভেতর দুধ দুটোও পুরো ঝুলে গেছিল; ভেতরে ব্রা না থাকার ফলে সম্পূর্ণ বোঝা যাচ্ছিল। মাথার সিঁদুরটা কপালে মাখা মাখি হয়ে গেছিল এবং চুলগুলো উস্কোখুস্ক ছিল। মায়ের চোখ দুটো দেখেই বোঝা যাচ্ছিল ওরকম অমানুষিক চোদন খাওয়ার পর মা প্রচন্ড ক্লান্ত।

বাড়িতে আসা মাত্রই নাসরিন দৌড়ে এলো। তাড়াতাড়ি মাকে ধরে নিয়ে গেল পাশের ঘরে। আমি জিগ্যেস করতে যাচ্ছিলাম কি হয়েছে মায়ের। কিন্তু সে আমাকে থামিয়ে দিয়ে বলল, "এখন নয়, বুবুন সোনা। জাফর কাকুর সাথে খেলে এসে তোমার মা খুব ক্লান্ত হয়ে গেছে। এখন মাকে অল্প বিশ্রাম নিতে দাও।" এই বলে সে চলে গেল মাকে নিয়ে।

আমি বাধ্য হয়ে আবার খাটে এসে শুয়ে পড়লাম। কিন্তু আমার মন পড়ে ছিল ওদের কাছে। কি কথা হচ্ছে ওদের মধ্যে? আমাকে জানতেই হবে। এই ভেবে আমি চুপি চুপি গিয়ে দরজার কাছে কান পাতলাম। শুনলাম নাসরিন বলছে, "ইসসস... গুদটা পুরো লাল করে দিয়েছে গো তোমার। একটুও মায়া দয়া করেনি দস্যুটা। দেখি, তুমি সাবধানে বসো। আমি তোমার গুদটা পরিষ্কার করে দিই।"

মা শুনলাম বলছে, "আমাকে একটা ব্যথার ওষুধ দে, নাসরিন। খুব ব্যথা করছে আমার শরীরটা।"

নাসরিন বলল, "আসলে অনেকদিন ভালো করে চোদন খাওনি তো, তাই একটু কষ্ট হচ্ছে। ও কিছু না, কালকেই ঠিক হয়ে যাবে।"

মা বলল, "জাফর বলেছে কাল আসবে বাড়িতে। ও আমাকে এখানেই চুদতে চায়।"

নাসরিন হেসে বলল, "তোমার গুদের স্বাদ পেয়ে ও পুরো পাগল হয়ে গেছে, বৌদি। এখন দেখবে রাত দিন ও শুধু 'চুদবো চুদবো' করবে। আহা রে, বেচারা! ওর-ই বা কি দোষ? পুরুষ মানুষ, কত দিনই বা না চুদে থাকতে পারে?"

মা বলল, "সে সব তো ঠিক আছে, কিন্তু বুবুনের সামনে কি ভাবে চোদাবো বল?"

নাসরিন বলল, "চিন্তার কিছু নেই। তুমি ওকে টিউশন পড়তে পাঠিয়ে দেবে। বাকিটা আমি সামলে নেবো।"

আমি আর বাকি কথা ওদের শুনলাম না। চুপচাপ এসে শুয়ে পড়লাম। এটুকু বুঝলাম যে কাল আবার চোদাচুদি হবে ওদের মধ্যে, আর আমাকে যে ভাবেই হোক সেটা দেখতে হবে।

সপ্তম পর্ব:
পরের দিন ছিল রবিবার। নাসরিন ঠিকই বলেছিল। আমার একটা টিউশন ছিল সকাল দশটা থেকে বারোটা পর্যন্ত। আমি জানতাম এই সময়ের মধ্যেই জাফর মাকে চুদবে। আমি পরিকল্পনা করলাম যে টিউশন যাওয়ার নাম করে আমি বাড়ির পেছন দিক দিয়ে উপরে উঠে এসে জানলা দিয়ে ওদের চোদন খেলা দেখবো।

সেই মতো আমি বেরিয়ে পড়লাম বাড়ি থেকে। যাওয়ার আগে মাকে দেখলাম বেশ খুশি খুশি লাগছে। বোঝা গেল মাও আজ ফের চোদা খাওয়ার জন্য ছটফট করছে। নাসরিন দেখলাম আমি চলে যাওয়ার একটু পর চলে গেল। যাওয়ার আগে মাকে বলে গেল, "আমি বিকেলে আসবো গো, বৌদি। যদি কিছু দরকার লাগে তাহলে বলে দিও।" এই বলে সে মাকে চোখ টিপল। আমি সেসব দেখেও না দেখার ভান করলাম।

যাই হোক, আমি চুপি চুপি বাড়ির পেছনে চলে এলাম। এবার ভাবতে লাগলাম কি ভাবে উপরে ওঠা যায়। দেখলাম পাশেই একটা বড় বট গাছ। আমি চাইলে অনায়েসেই সেটা ধরে উপরে উঠতে পারবো। সেই মতো আমি ধীরে ধীরে কোনো রকম শব্দ না করে ছাদে উঠে এলাম। আমি জানতাম আমাদের ছাদের দরজাটার কোনো হুড়কো নেই, তাই কোনো রকম শব্দ না করে আমি দরজাটা খুলে সিঁড়ি বেয়ে নামতে লাগলাম। একটু নামতেই আমি থমকে দাঁড়িয়ে পড়লাম। সামনেই যেন কার গলার আওয়াজ শুনতে পেলাম। এর মধ্যেই জাফর চলে এলো নাকি?

একটু পর গলার আওয়াজটা মিলিয়ে গেল। বুঝলাম ওটা জাফরের গলার আওয়াজ নয়, নির্ঘাত কোনো ভাড়াটিয়ার গলা। একটু পর আমি সিঁড়ি দিয়ে নেমে এলাম। চারিদিকে কেও নেই। আমি আস্তে আস্তে বাড়ির পেছনে রান্নাঘরের দরজাটার সামনে এসে দাঁড়ালাম। তার পাশেই আমাদের ভেতর ঘরের জানলা। আমি একটু কাছে এসে উঁকি মারলাম।

এদিকে আমার ধরা পড়ে যাওয়ার ভয় হচ্ছিল, কিন্তু ভাগ্যক্রমে মা তখন ওই ঘরে ছিলো না। ঘরের সাথে একটা এটাচ্ড বাথরুম ছিলো, মা সেই সময় নির্ঘাত বাথরূমে গেছিল। কিছুক্ষন পর দেখলাম মা বাথরুম থেকে বেরিয়ে আসছে। বুঝলাম স্নান করতে গেছিলো। মা দেখলাম পরণের শাড়িটা খুলে একটা ম্যাক্সী পরেছে আর শাড়ি ব্লাউসগুলো আলমারিতে গুছিয়ে রাখছে। তারপর দেখলাম সে আয়নার সামনে বসে চুল আঁচড়াতে লাগলো। সদ্য স্নান করেছিলো বলে মায়ের পুরো শরীর চক চক করছিল।

বলা বাহুল্য, মাকে খুব সুন্দর দেখতে লাগছিল। সত্যি বলতে, মাকে কোনদিনও ওই চোখে দেখিনি, কিন্তু আজ মায়ের রূপটা চোখে পড়লো। কোনো দিনও এতো ভালো ভাবে মাকে দেখিনি। টানা চোখ, সরু সুন্দর ভাবে আকা গোলাপী ঠোঁট।

মা এবার বিছানায় শুয়ে পড়ল এবং মোবাইলে রিং করলো। শুনলাম বলছে, “কী গো, কী করছো? খাওয়া হয়ে গেছে?” বুঝলাম ফোনে বাবার সাথে কথা বলছে।

মা বলল, “না গো, ঘুম আসছে না। তোমার কথা খুব মনে পড়ছে …” কথাটা বলতে বলতে মা দেখলাম নিজের উরুতে হাত বুলাচ্ছে। বাবার সাথে কথা শেষ হবার পর মা ফোনটা রেখে উঠে পড়ল।

একটু অন্যমনস্ক হয়ে গেছিলাম, হঠাৎ শুনলাম জাফরের গলার স্বর। তার মানে সে চলে এসেছে বাড়িতে! পরদায় একটু নড়াচড়াও লক্ষ্য করলাম। যা ভেবেছিলাম ঠিক তাই। পর্দা ঠেলে জাফর মায়ের সামনে এসে দাঁড়াল। মা চমকে উঠে বলল, “আপনি?”

দেখলাম খালি গায়ে জাফর চাচা দাঁড়িয়ে আছে, পরনে শুধু একটা জঙ্গিয়া। জাফরকে অন্তর্বাসে দেখে একটু হকচকিয়ে গেল মা। বলল, “এই অবস্থায় কেন আপনি?”

জাফর বলল, “সবই কী বুঝিয়ে বলতে হবে, লক্ষী সোনা? কী জন্য এসেছি সেটাও বলতে হবে?”

মা ভয় পেয়ে ওর কাছ থেকে সরে যাওয়ার চেষ্টা করতে গেল, কিন্তু জাফর গিয়ে মাকে চেপে ধরে শুইয়ে দিল। মায়ের উপর উঠে আর সময়ে নষ্ট করলো না জাফর। মায়ের পরণের ম্যাক্সী খানা টেনে ছিড়ে দিল। বলল, “স্বামী নেই তো কী হয়েছে সোনা? আমি আছি তো। স্বামীর অনুপস্থিতি একদম ভুলিয়ে দেবো।”

মা ভয় কাঁদতে শুরু করে দিলো। “না, আমায় ছাড়ুন। না... না...”

জাফর বলল, “লক্ষী, কেঁদো না। কাল একবার তো চুদিয়েছো আমাকে দিয়ে। তাহলে আবার কান্না কিসের? তুমি কি চাও পাড়া পড়শিরা সব জানতে পেরে যাক?"

মা কাঁদতে কাঁদতে বলল, ”প্লীজ়, আমায় ছেড়ে দিন। কেন করছেন এরকম?”

জাফর বলল, ”বিশ্বাস করো, যেদিন থেকে তোমাকে দেখেছি তোমার ভালোবাসায় পড়ে গেছি। আমার বৌ মারা গেছে। তোমাকে আমি আমার বৌ রূপে পেতে চাই।”

মা বলল, ”কী বলছেন আপনি? আমায় ছেড়ে দিন।”

জাফর দু' হাত দিয়ে মার হাত চেপে ধরলো। মা নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। জাফর এবার মাকে কসিয়ে গালে থাপ্পোর মারল আর বলল, “আমার সাথে তুই পারবি না মাগী। অনেক বাঘিনী বস করেছি আমি, তুই তো কিছুই নস।”

মায়ের ম্যাক্সী ছিঁড়ে শরীরের থেকে আলাদা করে ফেলল জাফর। ওর গায়ে যে প্রচন্ড শক্তি সেটা মায়ের ম্যাক্সী ছেঁড়ার সময়ে বেশ বোঝা গেল। মায়ের ফর্সা শরীরখানা পুরো ওর চোখের সামনে ধরা পরে গেল। জাফর মাকে এই অবস্থায় দেখে আরও হিংস্র হয়ে উঠলো, এবং নিজের তামাটে লোমশ শরীরখানা দিয়ে মায়ের ফর্সা, দুধে আলতা মেশানো তুল তুলে শরীরখানা রগড়াতে লাগলো।

জাফর বলল, ”কী মাই তোর! আজ ঠোঁট, মাই সব কামড়ে খাবো আমি।”

মা এদিকে ছট্‌ফট্ করছিল। জাফর মায়ের মাথা চেপে ধরে একটা লিপ কিস দিলো। মার গোলাপী ঠোঁটখানা দেখলাম জাফর তার দু' ঠোঁটের মাঝে রগড়াচ্ছে। মা মুখখানা সরানোর চেষ্টা করতে লাগলো, কিন্তু জাফর চেপে ধরে রইলো মায়ের মুখ খানা। মায়ের নীচের ঠোঁটখানা রবার চোষার মতো চুষতে লাগলো ওই শয়তানটা।

মা আর জাফরের পরনে শুধু অন্তর্বাস ছিল। উত্তেজিত হয়ে মায়ের ম্যাক্সীর ভেতর হাত ঢুকিয়ে একটা দুধ পকপক করে টিপতে লাগলো জাফর। মা কোনো রকম ভাবে জাফরের মুখ থেকে নিজের ঠোঁটখানা সরাতে পারলো, এবং প্রাণপণে বলে উঠলো, "প্লীজ়, আপনি বোঝার চেষ্টা করুন। আমি আমার স্বামীকে খুব ভালবাসি।”

জাফর হাসতে হাসতে বলল, ”আজ আমি তোর স্বামী। তোর গর্তে ফ্যাদা ফেলে তোকে আমার বাচ্চার মা বানাবো।” এই বলে আবার মায়ের ঠোঁট খানি নিজের মুখে পুরে চুষতে শুরু করলো জাফর। মায়ের বুকে হাত বসিয়ে দুধ দুটো ম্যাক্সীর উপর থেকে ময়দার মতো ঢলতে লাগলো।

মা পাগলের মতো ছট্‌ফট্ করতে লাগলো আর জাফরের গালে থাপ্পোর মারতে লাগল এক হাত দিয়ে, কিন্তু তাও ছাড়াতে পারলো না নিজের ঠোঁটখানা জাফরের মুখ থেকে। মায়ের আরেক হাত দেখছিলাম প্রাণপণে চেষ্টা করছে নিজের বুকের টেপাটেপি বন্ধ করতে। জাফর মুখখানা তুলল মায়ের উপর থেকে আর নিজের মুখে মায়ের লেগে থাকা লালা গুলো চাটল।

মা জোরে জোরে হাঁপাতে লাগল। মাকে এবার পিছন ফিরিয়ে জোর করে শোয়ালো জাফর, আর পিছন থেকে মায়ের ম্যাক্সী খানা খুলে দিলো। মায়ের অন্তর্বাস নামিয়ে পাছার ফুটোয় আঙ্গুল ঘসতে লাগলো জাফর। লজ্জায় মায়ের মুখখানা লাল হয়ে গেছিল।

এদিকে জাফর নিজের পরণের জাঙ্গিয়াটা নামিয়ে মায়ের পোঁদের খাঁজে নিজের আখাম্বা ধোনটা ঘসতে লাগলো। ধোনের ঘর্সনে মা কেঁপে উঠলো কিন্তু লজ্জায় মুখ ফিরিয়ে তাকলো না। জাফর মায়ের কোমরটা চেপে ধরে মাকে তুলে নিলো যার ফলে মায়ের পোঁদখানা ওর মুখের কাছে চলে এলো। মা দেখলাম পা দুটো ভাঁজ করে হাঁটুর উপর ভর দিলো। ঘরে অল্প আলোয় মায়ের চুলে ভরা গুদখানা স্পষ্ট দেখতে পেলাম আমি।

মা পিছন থেকে নিজের কাঁধ ঘুরিয়ে জাফরকে বাধা দেওয়ার চেষ্টা করতে লাগলো। কাঁদতে কাঁদতে বলল, “না... না... পায়ে পড়ি… ছেড়ে দাও আমায়…”

প্রত্যুত্তরে জাফর মায়ের পোঁদে জোরে একটা কসিয়ে থাপ্পড় মারল। মা "উহঃ!" করে কঁকিয়ে উঠলো। এবার জাফর মায়ের দু' পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর মায়ের গুদের চুল গুলো চুষতে লাগলো, এবং তার সাথে গুদের ভেতর জিভ ঢুকিয়ে চাটতে লাগলো। গুদের গোলাপী ঠোঁট খানা ফাঁক করে সে মাঝে মাঝে নাক ঘসতে লাগলো। জাফরের এই কার্যকলাপে মা থর থর করে কাঁপতে লাগলো।

এবার জাফর নিজের ধোন খানা হাত দিয়ে কচলাতে লাগলো। এদিকে ধোন খানা ফুলতে ফুলতে কখন যেন তাল গাছ হয়ে গেছিলো। এবার মায়ের গুদ থেকে মুখ তুলে জাফর তার ধোন খানা মায়ের গুদের কাছে নিয়ে আনল, এবং আস্তে করে মার গুদের মুখে নিজের ধোনের মুন্ডি খানা লাগাল। জাফরের কালো চামড়ার ধোনের লাল মুন্ডি খানা মায়ের গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো আস্তে আস্তে।

জাফর বলল, "লক্ষী সোনা, কেমন লাগছে তোমার নতুন বরের ধোন খানা? তোমার স্বামী যা সুখ দিয়েছে তার চেয়ে আরও বেশি সুখ পাবে তুমি আজ।”

মা কোনো উত্তর দিচ্ছিল না। দেখলাম ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রয়েছে জাফরের দিকে। এবার জাফর নিজের কোমর ঝাঁকিয়ে দিলো এক রাম ঠাপ। মা চেঁচিয়ে উঠলো। দেখে মনে হলো মায়ের যেন খুব ব্যাথা লেগেছে।

জাফর উত্তেজিত হয়ে বলল, ”কী টাইট মাইরি তোমার গুদ খানা। দেখেছো শুধু স্বামীকে দিয়ে চুদিয়ে কী করেছো! ভগবানের দেওয়া এত সুন্দর শরীরটা তুমি পুরো ব্যাবহার করোনি। বিশ্বাস করো, তোমার এই সুন্দর শরীরটা ভোগ করার জন্য লোকেরা যা খুশি করতে পারে।”

আস্তে আস্তে দেখলাম জাফরের ধোনের কিছুটা অংশ মায়ের যোনিতে ঢুকে গেলো। জাফর মাকে চিত্ হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো। মা মুখ থেকে এক অদ্ভুত রকম আওয়াজ বের করতে লাগলো।

আমি বুঝতে পারছিলাম না কী ঘটছে। মাথায় ঢুকছিল না কেন মাকে ব্যাথা দিচ্ছে শয়তানটা। জানলার ফাঁক দিয়ে দেখলাম জাফরের ধোন খানা মায়ের গোলাপী গুদের সাথে এঁটে রয়েছে, আর তার কোমর নাড়ানোর সাথে সাথে মায়ের ভেতরে ঢুকছে আর বেরচ্ছে।

জাফর মায়ের কাঁধ চেপে ধরে বলল, “মনে হয়ে তোমার বর কোনদিন চার পায়ে চোদেনি তোমাকে। নাও, শরীরটাকে এবার তোলো। আমি যেন তোমার মাই গুলোকে ঝুলতে দেখি। আমার হাতে ভর দাও।”

মা ওর কথা মতো নিজেকে তুলল এবং হাতে ভর দিয়ে জাফরের দিকে তাকলো এবং কাঁদুনি গলায় বলল, ”প্লীজ়, সব কিছু আস্তে কারুন। আমার খুব ভয়ে করছে। আমার ছেলে যে কোনো মুহূর্তে চলে আসতে পারে।”

জাফর বলল, “ভয় পেও না, সোনা। ও এখন আসবে না।”

জাফর এবার মায়ের কোমরটা চেপে ধরে এক নাগাড়ে মাকে ঠাপাতে লাগলো নিজের কোমর নাচিয়ে নাচিয়ে। প্রত্যেকটা ঠাপের সাথে মায়ের মাই দুটো দুলে উঠছিলো। মা মুখ খিঁচিয়ে বিছানার চাদর চেপে ধরেছিল। জাফরের এক একটা ঠাপে মায়ের সারা শরীর কেঁপে উঠছিল।

মায়ের মাই দুটোতে পিছন থেকে জাফর হাত বোলাতে লাগলো। যদিও জাফর মাকে আসতে আসতে ঠাপাচ্ছিলো, কিন্তু মায়ের জাফরের এক একটা ঠাপ হজম করতেই দম বেরিয়ে যাচ্ছিলো। মা নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে "উহঃ! উহঃ!" আওয়াজ করতে লাগলো।

জাফর আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর মা হঠাৎ চিৎকার করে উঠলো। “উহঃ, মাগো!” মা নিজেকে আর ধরে রাখতে পারলো না। নিজের মুখে হাতটা চেপে ধরে গোঁঙ্গাতে লাগলো, আর মাথাটা খাটের মধ্যে রেখে ফেলল। তারপর তার সারা শরীরটা কেঁপে উঠলো।

এদিকে জাফর মায়ের গুদ থেকে ধোন খানা বের করে ফেলল। দেখতে পেলাম মায়ের গুদ দিয়ে রস গড়িয়ে পড়ছে চাদরে। জাফর মায়ের পাছা দিয়ে গড়িয়ে পড়া রস জিভ দিয়ে চাটতে লাগলো।

মাকে এবার সাইড করে শুইয়ে দিলো জাফর। মায়ের তানপুরার মতো তুল তুলে পোঁদে আবার জোরে দুটো চাটি মারল। খাটে মায়ের পাশে শুয়ে পড়লো সে, এবং মায়ের মাই দুটোতে হাত বোলাতে লাগলো। মাকে নিজের মুখের দিকে ঘোরাল আর বলল, “তোমার হাত দুটো আমার গলার ওপর দাও।”

জাফর একটা হাত দিয়ে মায়ের গুদে আবার ধোন ঢোকাতে লাগলো। মা এবার জাফরকে চেপে ধরলো এবং ঠোঁট খানা খুলে "আঃ! আঃ!" করতে লাগলো। জাফর মায়ের গোলাপী ঠোঁটেনিজের ঠোঁট বসিয়ে চুষতে লাগলো।

মায়ের ঠোঁট আর গুদের ফুটো দুটোই দখল করে রেখেছিল জাফর। এবার মায়ের পোঁদের ফুটতে আঙ্গুল ঢুকিয়ে তিন নম্বর ফুটোটাও দখল করে নিলো জাফর। একই সাথে জাফর মায়ের ঠোঁট চুষছে, গুদে ধোন ঠুসছে আর পোঁদে উংলি করছে।

জাফরের ধোন খানা মায়ের গুদ চিরে ঢুকছিল। মনে হচ্ছিল জাফরের ধোনটা মায়ের গোলাপী চামরি গুদের একটা রিং পরানো হয়েছে। ইসসস, আমার মায়ের গোলাপী গুদের মাংস খানার সাথে জাফরের কালো ধোন খানা এক অদ্ভুত মিশ্রণ লাগছিলো। মা হাত দিয়ে জাফরের পিঠ আকঁড়ে ধরেছিলো। জাফর ধোন খানা পুরো চক চক করছিলো মায়ের গুদের রসে। মায়ের গুদের চুল আর জাফরের ধোনের বাল মায়ের গুদের রসে মিশে গেছিলো।

মা জাফরের ঠোঁট থেকে নিজের ঠোঁট খানা সরিয়ে বলতে লাগলো, “ওরে বাবা রে! আপনার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে! আমার কেমন করছে। উফঃ! কী ব্যাথা করছে। ওটা বের করুন প্লীজ়।”

জাফর চোখ টিপে বলল, “গুদের রসে ভিজে গেছে ভেতরটা আর এখনো ছেড়ে দেবার কথা বলছিস? তোর গুদ আমার ধোনটাকে চাইছে, মাগী।”

মা মুখ সরানোর চেষ্টা করলো আর জাফর মায়ের মুখ চেপে ধরলো। “এতো লজ্জা কিসের? বিয়ে করেছো বলে কী শুধু স্বামীকে ভালবাসতে হবে? নিজেকে খুলে দাও আমার কাছে। আনন্দ নাও, ভুলে যাও স্বামীর কথা।”

মা কোনো রকমে বলল, “ওসব বলবেন না। আমার স্বামীকে খুব ভালোবাসি আমি।”

জাফর এবার ক্ষেপে গেলো। বলল, “শালী, গুদে আমার ধোন, আর মুখে স্বামীর কথা?”

জাফর মায়ের মাই দু' টো চেপে ধরে জোরে জোরে ময়দার মতো কচলাতে লাগলো আর বলল, “তোর মতো পতিব্রতা বৌকে কি ভাবে ছেনালি মাগি বানাতে হয় তা আমার জানা আছে।”

জাফরের হাতে মাইয়ের টেপন খেয়ে মা কাতরে উঠলো আর মুখ খুলে ব্যাথায় "ওঃ! ওঃ!" করতে লাগলো। শয়তান জাফর আবার মুখ ডুবিয়ে দিলো মায়ের মুখে আর চুষতে লাগলো মায়ের গোলাপী ঠোঁট দুটো। মায়ের গালে গলায় চুমু খেতে লাগলো জাফর আর ভরিয়ে দিলো নিজের লালায়। একই সাথে জাফর চালিয়ে যাচ্ছিলো নিজের টেপন দেওয়া।

জাফর আর মায়ের একসাথে মিলিত শরীর দেখতে দেখতে হঠাৎ আমার মাথায় এক উদ্ভট প্রশ্ন জেগে উঠল, "আচ্ছা, বাবা মাও কী এসব করে?"

আমি কী করবো বুঝতে পারছিলাম না। হঠাৎ খেয়াল করলাম জাফর এবার নিজের জায়গা পাল্টাচ্ছে। মাকে পাঁজাকোলা করে নিজের কোলে বসলো এবং ঘরের আয়নার দিকে মুখ করলো। মায়ের চুলের মুঠি চেপে ধরে বলল, "দেখ মাগী, কী ভাবে গিলে আছিস আমার ধোনটাকে।”

মায়ের গুদের মুখখানি পুরো ফুলে রয়েছিল জাফরের ধোনটাকে ভেতরে নিয়ে। জাফর নিজের ধোনটা মাকে দেখিয়ে দেখিয়ে কোমর দুলিয়ে মায়ের ভেতরে প্রবেশ করতে লাগলো।

জাফর বলল, “তুই আর সতী নস। তোকে নষ্ট করে ফেলেছি আমি। দেখ ভালো ভাবে, তোর বিবাহিতা গুদ কিভাবে খাচ্ছে আমার ধোনটা। একটা কথা বলবো, তোর এই গুদ চুদে আমি বেশ আরাম পাচ্ছি। এরকম আনন্দ আমি কোনদিনও পাইনি।”

মা জাফরের কাঁধে মাথা রেখে এক অদ্ভুত ভাঙ্গা ভাঙ্গা গলায় কান্নার মতো আওয়াজ বের করতে লাগলো। মা আবার চিৎকার করে নিজের রস ছাড়ল। দেখলাম জাফরের ধোনের গায়ে সাদা সাদা রস লেগে রয়েছে। তার ধোনের মাথা দিয়ে রস গড়িয়ে বিচি দুটো ভিজিয়ে দিচ্ছে।

মা মুখখানা উপর দিকে তুলে গোঁঙ্গাতে লাগলো। মাকে নিয়ে বিছানায় শুয়ে পড়ল জাফর। মায়ের গর্ত থেকে নিজের লিঙ্গখানা বের করে মায়ের নীচ থেকে সরে মায়ের উপরে উঠলো জাফর। তার ধোনখানা দেখে মনে হচ্ছিল অনেক্ষন তেলে ভেজানো ছিল। এবার মায়ের উপরে উঠল জাফর। মা তখন মরার মতো শুয়ে ছিলো খাটে। মায়ের পা দুটো খাটের দু'পাশে ছড়িয়ে দিয়ে মায়ের কোমরের সাথে নিজের কোমরটা চেপে ধরলো সে। মায়ের গর্তে নিজের ধোনটা লাগিয়ে কোমর নামিয়ে দিলো এক ঠাপ।

মায়ের চোখ খুলে গেলো এবং হাত দিয়ে খাঁমচে ধরলো জাফরের বুক। মা বলতে লাগল, “আর পারছি না! উফফফ…” আর মুখ দিয়ে এক গোঙ্গানির আওয়াজ বের করতে লাগলো। জাফর নিজের কোমর উঠিয়ে আর নামিয়ে নিজের লিঙ্গখানা মায়ের যোনীর ভেতরে ঢোকাতে আর বের করতে লাগলো। খুব মসৃন ভাবে যাতায়াত করছিলো তার লিঙ্গখানা মায়ের ভেতরে।

এদিকে মায়ের গুদখানি পুরো লাল হয়ে গেছিলো। মায়ের সারা মুখে চোখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিল। কিন্তু জাফরের মুখে কোনো ক্লান্তির ছাপ ছিল না। মনে হচ্ছিল যেন এরকম ভাবে মাকে সে সারা দিন রাত চুদতে পারবে। জাফরের ঠাপের গতি ধীরে ধীরে বাড়তে থাকলো এবং মাকে ঠাপাতে ঠাপাতে মায়ের মাই দুটোকে সে একবার করে মুখে পুরে চুষতে লাগল। মাকে দেখলাম দু'হাত দিয়ে জাফরের পিঠে হাত বোলাচ্ছে এবং পা দুটো জাফরের পাছার উপর চেপে ধরে রেখেছে।
[+] 8 users Like Rimon N's post
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)