Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মিটল মনের বাসনা
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমার নাম ভোলা দাস এখন বয়স ২৫ বছর আমি কলকাতাতে থাকি। আমি আজ একটা বিধবা কাকিমাকে আচ্ছামতো চোদার কাহিনী বলছি। যে ঘটনাটা আজ বলতে যাচ্ছি সেটা ঘটে ছিল আজ থেকে প্রায় চার বছর আগে। তখন আমি একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করতাম।

আমার তখন পোস্টিং ছিল মালদহ। মাইনে কম হওয়ায় বাধ্য হয়ে হোটেলে থাকতে হতো। আমি বরাবরই খাদ্য রসিক তাই হোটেলের খাবার খেয়ে আমার পোষাচ্ছিলো না । তাই কম ভাড়ায় একটা বাড়ী খুজছিলাম যাতে একটু ভালো মন্দ কিছু খেতে আর থাকতে পারি।  বেশি দেরী হলো না একদিন এক দোকানদার সন্ধান দিলেন একটি বাড়ির ।

আমি একটা রবিবার সকালে বাড়ি দেখতে গেলাম। গিয়ে দেখলাম একতলা বাড়ি, সামনে একটা সুন্দর বাগান। কলিং বেল বাজাতে এক ভদ্রমহিলা এসে গেট খুলে দিলেন।
আমাকে দেখে বললেন কাকে চাই ?????
আমি বললাম একটা ঘর ভাড়া চাই পাওয়া যাবে ??????

উনি হ্যা বলে আমায় সঙ্গে করে ভেতরে নিয়ে গেলেন । গিয়ে দেখলাম একটাই বেশ বড় ঘর সঙ্গে লাগোয়া বাথরুম ও রান্নাঘর। ঘরটা দেখে আমার খুব পছন্দ হল । 

ভদ্রমহিলা আমাকে একটু বসতে বলে ঘরে গেলেন। কিন্তু ভাবছিলাম আমি এই ঘরে থাকলে, ভদ্রমহিলা কোথায় থাকবেন?

এই কথা ভাবতে ভাবতেই ভদ্রমহিলা চা, পরোটা আর আলুর দম নিয়ে ঘরে ঢুকলেন। এবার আমি আমার নিজের পরিচয় দিয়ে ওনার তৈরী জলখাবারের খুব প্রশংসা করলাম। ওনার হাতের খাবার খেয়ে বুঝলাম আমার এখানে থাকতে অসুবিধা হবে না, শুধু ওনার পরিচয় আর ভাড়া কতো নেবেন জানলে খুব ভালো হয়।

এবার তিনি বলতে শুরু করলেন। ভদ্রমহিলার নাম রিমা দাস। বছর আটেক আগে ওনার স্বামী মারা গেছেন, উনি একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করতেন । আর সবচাইতে মর্মান্তিক ঘটনা ঘটছে আজ থেকে প্রায় এক বছর আগে প্রেমঘটিত কারনে ওনার একমাত্র মেয়ে একটা ছেলের সঙ্গে পালিয়ে যায়। তারপর থেকে ওনার মেয়ের সঙ্গে আর কোনো যোগাযোগ নেই।

স্বামীর পেনশনের তিন হাজার টাকায় ওনার চলছে না, তাই টাকার প্রয়োজনেই বাধ্য হয়েই বাড়ী ভাড়া দিচ্ছেন।

এরপর উনি আমাকে থাকা খাওয়া বাবদ তিন হাজার টাকা দিতে অসুবিধা হবে কিনা জিজ্ঞাসা করলেন। আমি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গেলাম । এতো কম টাকায় খাওয়া দাওয়া সমেত এতো ভালো ঘর পাবো না। তাছাড়া হোটেলের থেকেও এক হাজার টাকা কমও লাগছে। 

আমি -------আচ্ছা আমি আপনাকে কি বলে ডাকবো ??

ভদ্রমহিলা -------- তুমি তো আমার ছেলের বয়সী তাই আমাকে তুমি কাকিমা বলেই ডাকবে আর আপনি না বলে তুমি বললেই চলবে ।

আমি কাকিমার কথা শুনে খুব খুশি হলাম। কিন্তু একটাই চিন্তা হচ্ছিল যে কাকিমা কোথায় থাকবেন? তাই আমি ওনাকে কথাটা জিজ্ঞাসা করলাম। 

কাকিমা বললেন এই ঘরেই থেকে যাবেন আর রাতে বারান্দাতে শুয়ে পরবেন । যদিও আমার এটা শুনে খারাপ লাগল তাও আমি কাকিমাকে বলে গেলাম আমি দুপুরেই সব কিছু নিয়ে চলে আসবো।

এবার আমি একটু রিমা কাকিমার বর্ণনাটা দিয়ে রাখি নাহলে গল্পটা জমবে না। রিমা কাকিমার বয়স প্রায় ৪৮ বছর হবে। চেহারা খুব ভারী। উচ্চতা ৫‘১″। সবচাইতে আকর্ষণীয় দুটো ৩৮ সাইজের মাইগুলো আর পাছাটা ও খুব ভারী আর থলথলে। দেহ মেদ যুক্ত নরম তুলতুলে আর গায়ের রঙ ফর্সা। কাকিমার গভীর নাভিটা দেখলে মনে হবে নাভিতেই বাড়া ঢুকিয়ে দিই।

যাইহোক আমি সাড়ে চারটের মধ্যে সবকিছু নিয়ে কাকিমার বাড়ীতে চলে আসলাম। কাকিমাও আমাকে সব জিনিস গুলো ঘরে গোছাতে সাহায্য করলেন। সব কিছু ঠিকঠাক করতে সন্ধে সাতটা বেজে গেল। কাকিমা চা করলো। চা খেতে খেতে আমার কি কি খেতে ভালো লাগে জানলেন। আমি আমার পরিবারের কথা, অতীতের কথা সব ওনাকে বললাম। উনিও সব কথা বললেন।

কাকিমা দারিদ্রের কারণেই একটু বয়স্ক ভদ্রলোককে বিয়ে করেন। কাকিমার যখন বিয়ে হয়, কাকিমার বয়স ২৮, কাকুর ছিল ৪৩ । বিয়ের একবছর পরেই মেয়ের জন্ম হয় ।
কাকিমার মেয়ের নাম সোমা। সোমা ছোটোবেলা থেকেই খুব জেদী ছিলো কারো কথা শুনতো না যা মনে আসতো তাই করতো । 

কাকু মারা যাবার পর সোমার ব্যভিচরিতা আরো বৃদ্ধি পায়। কলেজের এক ছেলের সঙ্গে চোদাচুদি করে সোমার পেট হয়ে যায় । পরে সোমা লজ্জাতে সেই ছেলের সঙ্গেই পালিয়ে গিয়ে বিয়ে করে নেয় আর বাড়িতে আসেনি। কাকিমা ও ওদের এই অবৈধ সম্পর্ক মেনে নিতে পারেন নি । উনি ভাবেন উনার মেয়ে মরে গেছে ।
এত কিছুর পরও কাকিমা নিজেকে সামলে নিয়ে নতুন করে বাঁচতে চান।
যাইহোক সারাদিনের ধকলের পর রাতের খাবার খেয়ে দুজনই তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ি। কাকিমা বারান্দার মেঝেতে বিছানা করে শুয়ে পরে আর আমি বিছানাতে ।
রাত দুটো নাগাদ পেচ্ছাপ পেলে বাথরুমে যেতে গিয়ে কাকিমাকে দেখে আমার বাড়া দাড়িয়ে গেলো। কোনো রকমে পেচ্ছাপ করে এসে কাকিমাকে দেখতে থাকলাম। কাকিমা শুধু একটা শাড়ি পরে চিৎ হয়ে ঘুমোচ্ছে।।

আমি সাহস করে আলতো ভাবে শাড়িটা বুকের উপর থেকে সরিয়ে দিতেই, মাই গুলো দেখে মাথা খারাপ হয়ে গেল। কি সুন্দর এক জোড়া বিশাল বড় বড় মাই, বোটাগুলোও খুব বড় বড়। 

মাইগুলো দেখেই খুব চুষতে ইচ্ছা করল কিন্তু প্রথম দিনেই এতটা এগোনো ঠিক নয়, কাকিমার ইচ্ছে আছে কিনা জিজ্ঞাসা করা দরকার।
অনেকদিন কাউকে চোদা হয়নি তাই বাড়াটা ও ঠাটিয়ে টনটন করছে ।
আমি ভাবলাম কাকিমাকে যদি আমার সাথে রাত্রিরে বিছানাতে শোয়ার ব্যবস্থা করে দিতে পারি তাহলে চোদার চান্স বাড়বে। 

""আমার আবার একটু বয়স্ক মহিলাদের বেশি ভালো লাগে আর এদের চুদেও বেশি আরাম । একবার পটিয়ে চুদতে পরলেই কেল্লাফতে আর তারপরে চুদতে চাইলেই দুপা ফাঁক করে দেবে।?"

যাইহোক পরের দিন আমি কাকিমাকে রাত্রিরে আমার ঘরের বিছানাতে শুতে বললাম।

কাকিমাও বললো ------ কাল বারান্দাতে শুয়ে ঠিক ঘুম হয়নি, কিন্তু যেহেতু ঘর ভাড়া দিয়েছেন তাই লজ্জায় আমাকে কিছু বলতে পারেনি। কিন্তু কাকিমা লজ্জাতে আমার সঙ্গে বিছানাতে শুতে রাজী হলো না ঘরের মেঝেতেই বিছানা করে কষ্ট করে শুয়ে পরল। 

আমি রাতে উঠে কাকিমার মাইগুলো কাপড়টা সরিয়ে দিয়ে শুধু দেখতাম কিন্তু সাহস করে কিছু করতে পারতাম না।

এরকম ভাবে চলার পর মোক্ষম সুযোগটা এলো কয়েকদিন পর আর দিনটা ছিলো শনিবার ।

বাথরুম পরিষ্কার করতে গিয়ে কাকিমা পা মুচকে পরে গেলো। এই কদিনে একসঙ্গে থেকে আমার সাথে কাকিমার খুব ভালো সম্পর্ক হয়ে গেছিল। আমি আওয়াজ পেয়ে বাথরুমের দরজার সামনে যেতেই কাকিমার কান্না শুনতে পেলাম। 
আমি দৌড়ে গিয়ে জিজ্ঞাসা করাতে বললেন উনি পা মুছকে পরে গেছেন । আমি দরজা খুলতে বললাম।

উনি কিছুক্ষণ পরে হামাগুড়ি দিয়ে কোনরকমে দরজা খুলে দিলেন। আমি দেখলাম কাকিমার ফর্সা মুখ ব্যথায় গোলাপি হয়ে গেছে।কোনোরকমে গায়ে শুধু ভেজা সায়াটা পরেছে বোঝা যাচ্ছে। শরীরে আর কোনো কাপড় নেই।
পায়ে হাতে ময়লা লেগে আছে।আমি জল দিয়ে সব ধুয়ে কাকিমাকে স্নান করাতে গেলে কাকিমা বলল তার খুব লজ্জা লাগছে।

আমি কাকিমার কোনো কথায় কান না দিয়ে ভালো করে স্নান করলাম। এবার গা মোছাতে গেলে কাকিমা আবার না না বলে একটু বাঁধা দিল।

আমি কাকিমাকে বললাম এখানে তুমি আর আমি ছাড়া কেউ নেই । কোনো বিপদে আমাদের দুজনকেই একে অপরের পাশে দাঁড়াতে হবে। কাকিমা আর কিছু বলছেনা দেখে আমি কাকিমার মাথা পিঠ ও পা মুছিয়ে দিয়ে দাঁড়াতে বললাম।

কাকিমা দাঁড়াতে গিয়ে পরে যাচ্ছিল। কোনো রকমে আমাকে জড়িয়ে ধরল। আমি এবার ভেজা সায়াটা গা থেকে টেনে খুলে দিলাম আর ভালো করে সারা শরীর মুছিয়ে দিলাম। কাকিমা লজ্জায় চোখ বন্ধ করে আমার গলায় মুখ গুঁজে দাঁড়িয়ে আছে। কাকিমার পুরো ল্যাংটো শরীরটা দেখে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে । উফফ কি রসালো শরীর যেনো গা থেকে রস গড়িয়ে পরছে।

আমিও কাকিমাকে জড়িয়ে ধরলাম আর জিজ্ঞাসা করলাম --------“ব্যথা কি একটু কমেছে? হেঁটে ঘরে যেতে পারবে?” 

কাকিমা বললো----- ” আমি দাঁড়াতে পারছিনা  পায়ে আর কোমরেও খুব ব্যথা করছে।”

আমি এবার কাকিমাকে কোলে তুলে নিয়ে ঘরে গিয়ে বিছানায় শুইয়ে দিলাম। কাকিমা একটা সায়া আমাকে দিতে বলতে আমি দিতেই কোনোভাবে গায়ে গলিয়ে নিয়ে বুক থেকে হাঁটু অবধি ঢেকে নিল।

তারপর কাকিমা জিজ্ঞাসা করল আমি আজ কি খাবো? 
আমি বললাম তুমি শুয়ে রেস্ট নাও রান্না করতে হবে না আমি কিছু খাবার আর ওষুধ নিয়ে আসছি। এই বলে আমি স্নান করতে গেলাম। বাথরুমে গিয়ে কাকিমার ল্যাংটো রসালো শরীরের কথা ভেবে ভালো করে খিঁচে এককাপ মাল ফেললাম। উফফফ বাড়াটা এবার একটু ঠান্ডা হলো।

কাকিমাকে এইভাবে ল্যাংটো দেখে খুব চুদতে ইচ্ছে করছিল কিন্তু উপায় নেই।ভাবলাম যদি কাকিমার কোনোদিন ইচ্ছে হয় তাহলেই চুদবো কিন্তু জোর করে চুদবো না ।আমি স্নান সেরে তাড়াতাড়ি রেডি হয়ে বাজার থেকে কিছু ওষুধ আর খাবার নিয়ে নিলাম। 

তারপর কি মনে হলো এক প্যাকেট দামী কন্ডোম নিয়ে নিলাম যদি কাজে লাগে।যদিও কন্ডোম পরে চোদার ইচ্ছা আমার একদম নেই কিন্তু আমি কাকিমাকে চুদে কোনো বিপদে ফেলতে চাই না।

তারপর বাড়িতে এসে কাকিমাকে খুব যত্ন করে খাওয়ালাম ও কাকিমার মুখ নিজে হাতে করে ধুইয়ে দিলাম। 
কাকিমাও খুব খুশী হলো আর বললো”------- এত যত্ন আমাকে কেউ কোনোদিন করেনি রে। আজ পরে না গেলে জানতেই পারতাম যে কেউ আমায় এতো ভালোবাসতে পরে।”


আমি বললাম ------- “অনেক কথা বলেছো এবার ওষুধগুলো খেয়ে নাও তারপর আমি তোমার পায়ে আর কোমরে মলম লাগিয়ে দিই“।

কাকিমাকে ওষুধগুলো খাইয়ে দিয়ে আমি প্রথমে পায়ে ভালো করে মলম লাগিয়ে ম্যাসেজ করে দিলাম।তারপর কোমরে মালিশ করতে শুরু করলাম।দেখলাম বয়স হলেও চামড়া এখনো টানটান আছে।
কাকিমাও আরামে ঘুমিয়ে পড়ল। সেই সুযোগে আমি কাকিমার লদলদে পাছাটা একটু টিপলাম। তারপর হাতটা একটু গুদের ফুটোর কাছে নিয়ে গেলাম। কিন্তু গুদে আঙ্গুল ঢোকালাম না গুদের উপর হাতটা বুলিয়ে দিলাম।।

কিছুক্ষণের মধ্যেই ককিমা এবার চিৎ হয়ে শুলো। আমি আবার পায়ে মালিশ করতে শুরু করলাম আর আস্তে আস্তে কাকিমার পা টা ফাঁক করলাম।তারপর আস্তে করে সায়াটা গুটিয়ে পেটের উপর তুলে দিলাম। এবার কাকিমার গুদটা চোখের সামনে দেখলাম। একটু কালচে রঙের পটলচেরা গুদ, হাল্কা খয়েরি বালে ঘেরা। ফুটোটা বেশ ফাঁক হয়ে আছে । গুদের ঠোঁটটা একটু মোটা ।

আমি আর নিজেকে সামলাতে পারলাম না গুদটা একটু জিভ দিয়ে চাটলাম। কাকিমাকে একটা ঘুমের ওষুধ খাইয়েছিলাম তাই নিশ্চিন্তে গুদ চাটছি। গুদের ভিতর থেকে একটা সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ নাকে পেলাম । 

এর আগেও আমি কয়েকট মহিলার গুদ চুষেছি আর এই গন্ধটা পেয়েছি। আমি জানি মাঝবয়সী মহিলাদের গুদের গন্ধটা একটু বেশি ঝাঁঝালো হয় তবে খুব উত্তেজক গন্ধ যেনা নেশা ধরে যায়।

যাইহোক কিছুক্ষন গুদ চোষার পর একটু নোনতা আর কষাটে রস জিভে পেলাম ।
এবার গুদে একটা আঙুল ঢোকালাম।শালা খুব টাইট গুদ, চুদতে দিলে খুব আরাম পাবো। আর গুদ টাইট হবে না কেনো কতোবছর না চুদিয়ে আছে সেটা ও তো দেখতে হবে।

কাকিমা গায়ে শুধু একটা সায়া জড়িয়ে আছে ।
এবার আস্তে করে মাই থেকে সায়াটা সরালাম। খুব মন দিয়ে মাই গুলো দেখলাম। কি সুন্দর ফোলা ফোলা মাইগুলো । তারপর একটা মাই টিপতে টিপতে বোটাগুলো একটু চুষলাম । আহহহ কি নরম মাই টিপতে খুব মজা লাগছে ।
কাকিমা চোখ বন্ধ করে শুয়ে ঘুমিয়ে আছে।

আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । কিন্তু কাকিমাকে এই ভাবে ঘুমন্ত অবস্থায় চোদার ইচ্ছা আমার নেই সেইজন্য খাট থেকে নেমে আমি বাড়াটা বের করে কাকিমাকে ল্যাংটো দেখে খিঁচতে শুরু করলাম, কিছুক্ষন পরে ঝলকে ঝলকে সব মালটা কাকিমার পেটের উপরে ফেলে দিলাম।

আর মালটা কাকিমার পেটেই মালিশ করে লাগিয়ে দিলাম আর শায়াটা আবার আগের মত বেঁধে দিলাম। তারপর আমি মেঝেতে বিছানা করে শুয়ে পড়লাম। 


ঘুম ভাঙল কাকিমার ডাকে তখন সাড়ে পাঁচটা বাজে। কাকিমার জোরে পেচ্ছাপ পেয়েছে, বাথরুমে যাবে। আমি এবার ইচ্ছে করেই কাকিমার সায়াটা পুরো খুলে লাংটো করলাম ও আবার কোলে করে নিয়ে বাথরুমে গেলাম।

কাকিমা আমার দিকে মুখ করে উবু হয়ে বসে মুততে শুরু করলো। আমি মন দিয়ে গুদ দেখছি। ছরছর করে গুদ দিয়ে জল বেরিয়ে আসছে। মোতা হয়ে গেলে কাকিমা বলল একটু জল দে ধুয়ে নিই ।

আমি বললাম দাঁড়াও আমি ধুইয়ে দিচ্ছি বলেই জল দিয়ে গুদটা ভাল করে ধুয়ে দিলাম । দেখলাম কাকিমা চোখ বন্ধ করে আছে। আমি গুদের উপরে একটু হাত বুলিয়ে সাহস করে গুদে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। ।

কাকিমা উমমমম করে কঁকিয়ে উঠল আরামে । তারপর লজ্জা পেয়ে বললো ” ভোলা বাবা আমি জানি এই অবস্থায় আমায় দেখে তুই নিজেকে সামলে রাখতে পারছিস না । কিন্তু এখন আমার শরীরের যা অবস্থা তাতে আমি কিছু করতে পারবো না। আমি একটু সুস্থ্য হয়ে উঠলে যা খুশী করিস। এখন আমায় ছেড়ে দে বাবা।”

আমি তো হাতে চাঁদ পেয়ে গেলাম। এবার আমি নিশ্চিন্ত, সকাল থেকে করা এত সেবা বিফলে যাবেনা,তার মানে শরীর ভালো হলেই কাকিমাকে চুদবো। 

আমি কোলে তুলে ঘরে নিয়ে গিয়ে কাকিমাকে বিছানাতে শুইয়ে বললাম “একটু পা ফাঁক করে শোও, আমি তোমার গুদের রস খাব“। 

কাকিমা এতে কোন আপত্তি করলো না শুধু আমাকেও লাংটো হতে বললো।

আমি সঙ্গে সঙ্গেই লাংটো হলাম। কাকিমা আমার ঠাটানো ৭” বাড়াটা দেখল । আমি কাকিমার হাতে বাঁড়াটা ধরিয়ে দিলাম । কাকিমা হেসে বাড়াটা হাতে ধরে টিপে টিপে দেখে নাড়াতে শুরু করল ।

আমি ভাবলাম আগে কাকিমার জঙ্গলগুলো পরিস্কার করে দিই তারপর যা করার করবো ।

আমি এবার উঠে বাথরুম থেকে একটা রেজার নিয়ে এসে কাকিমার গুদের আর বগলের জঙ্গল সাফ করে দিলাম। গুদে লোম আমার একদম পছন্দ নয়। গুদ পুরো পরিস্কার হয়ে গেল একদম কচি মাগীর মতো লাগছে। এরপর আমি কাকিমার গুদ চাটতে শুরু করলাম। গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলাম । গুদের ভিতর থেকে একটা সেই সোঁদা সোঁদা আঁশটে গন্ধ পেলাম ।

এইভাবে ৫ মিনিটের মধ্যেই কাকিমা আরামে শীত্কার করতে শুরু করল।

বলল এই ৪৮ বছর বয়সে এসে কাকিমার গুদে কারুর জিভ পরল। আরামে কাকিমা পাগল হয়ে উঠল, কাকিমা নিজের ব্যথার কথা ভুলে গিয়ে আমার মাথাটা গুদে চেপে ধরল। আমি চাটা ও চোষার বেগ বাড়িয়ে দিলাম। আরও ৩ মিনিটের মধ্যেই কাকিমা কাঁপতে কাঁপতে গুদের ঘন রসে আমার মুখ ভরিয়ে দিলো।  আমি সব রসটা চেটেপুটে খেয়ে নিয়ে নিলাম। রসটা একটু ঘোলাটে আর কষটা তবে খেতে ভালোই ।

এরপর কাকিমাকে খাটের সাইডে নিয়ে এসে গুদের মুখে আমার ঠাটানো বাড়াটা ঘষতে শুরু  করলাম।
আমি -------- কাকিমা এবার ঢোকাই ?????

কাকিমা মিচকি হেসে ------- হুমমম কি আর করবি এবার ঢুকিয়েই দে ।

কাকিমার থেকে আমি চোদার অনুমতি পেয়ে একটা পা আমার কাঁধে নিয়ে অন্য পা টা আরো ফাঁক করে গুদের ফুটোতে বাঁড়াটা সেট করে অল্প চাপ দিতেই মুন্ডিটা একটু ঢুকলো। কাকিমা মুখ কুঁচকে আহহহ করে কেঁপে উঠলো। আমি  পুরো বাড়াটা না ঢুকিয়েই আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম।


দশ বারো বার ঠাপানোর পর কাকিমার টাইট গুদে আমার পুরো বাঁড়াটা ঢুকলো। আহহ গুদের ভেতরটা কি গরম যেনো বাড়াটা গরমে পুড়ে যাবে । কাকিমার মাখনের মতো নরম গুদে পুরো বাড়াটা ঢুকে চেপে বসেছে। মনে হচ্ছে কাকিমা আমার বাড়াটা গুদের চামড়া দিয়ে কামড়ে ধরে রেখেছে ।

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।
কাকিমা ও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

আহহহ কি আরাম পাচ্ছি সত্যিই এতো বয়সী একটা মহিলাকে চুদে এতো সুখ পাবো ভাবতেই পারছিনা ।
আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে কাকিমার মাইগুলো টিপতে লাগলাম ।
কাকিমা চোখ বন্ধ করে শিতকার দিচ্ছে ।।

পাঁচ মিনিট ঠাপানোর পর কাকিমা গুদের জল খসিয়ে দিলো । কাকিমার মুখে দেখলাম এক তৃপ্তির হাসি ।
এরপর আমি উঠে কাকিমাকে বিছানার মাঝে শুইয়ে দিলাম। কাকিমা হেসে পা ফাঁক করে দিলো । 
আমি পজিশন নিয়ে বসে গুদে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে কাকিমার বুকে শুয়ে ঠাপাতে লাগলাম ।

কাকিমা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে । গুদ থেকে পচাককক্ ফচাকককক্ পচ্ পচ্ করে আওয়াজ বের  হচ্ছে । রসে ভরা গুদে বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরিয়ে আসছে ।

আমি ঠাপাতে ঠাপাতে কাকিমার মাই টিপতে টিপতে মুখে গালে কপালে চুমু খেতে খেতে ঠোঁটে ঠোঁট রেখে চুষে নরম ঠোঁটটা খেতে লাগলাম । কাকিমা ও আমার ঠোঁটটা চুষে খেতে লাগল।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম 
আমি -------- কাকিমা কেমন লাগছে ?????

কাকিমা হেসে ------ খুব আরাম পাচ্ছি ।

আমি ঠাপাতে ঠাপাতে  -------- আমার বাড়ার সাইজ ঠিক আছে তো ??????

কাকিমা মিচকি হেসে  ------ উফফ বাব্বা সাইজ মানে ! আর বলিস না যা মোটা বাড়া করেছিস আমার নিতে দম বেরিয়ে গেছে।

আমি ------- আর কষ্ট হবে না এখন শুধু আরাম আর আরাম।

কাকিমা হেসে ------- হুমমম জানিতো উফফ কতো বছর পর এতো সুখ পাচ্ছি এই তোর কেমন লাগছে ?????

আমি -------  কাকিমা কি টাইট তোমার গুদটা চুদে খুব আরাম পাচ্ছি  ।

কাকিমা হেসে ------- আসলে অনেক বছর কিছু ঢোকেনি তো তাই টাইট হয়ে আছে এই ভোলা আমার দুধগুলো চুষতে চুষতে কর খুব আরাম লাগে।

আমি মাইগুলো আয়েশ করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপাচ্ছি আর মাঝে মাঝেই বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিতে লাগলাম ।

কাকিমা সুখে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।

আমি যতোই গুদের ভিতরে বাড়াটা ঠেসে ঢোকাচ্ছি কাকিমা ও অদ্ভুত ভাবে আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । এই সময় আমি খুব সুখ পাচ্ছি । 

সত্যিই মহিলারা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরলে ছেলেদের খুব আরাম হয় আর এই সুখ বলে বোঝানো যায়না। যে পায় সেই একমাত্র বোঝে।

যাইহোক আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর কাকিমা আবার পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে দিলো ।

আমি ও কাকিমার গুদের মরণ কামড়ে মাল ধরে রাখতে পারছি না । কোমর তুলে তুলে ঠাপাতে ঠাপাতেই বুঝলাম আর কিছুক্ষণের মধ্যেই বীর্যপাত হবে ।

হঠাত মনে পরল আমি তো কাকিমাকে "কন্ডোম" না পরেই চুদছি শালা একদম ভুলে গেছি । তাই ভাবলাম কাকিমার "সেফ পিরিয়ড" নাহলে মাল গুদের ভেতরে ফেলাটা ঠিক না । কারন কাকিমা বিধবা মহিলা এই বয়েসে পেট হয়ে গেলে বিপদে পরে যাবে আর আমি সেটা চাইনা।

আমি ঠাপাতে ঠাপাতেই কাকিমার মুখে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম 
আমি -------- কাকিমা তোমার সামনের "মাসিকের ডেট কবে আছে " ????????

কাকিমা লজ্জা পেয়ে  ------- ""ধ্যাত এই বয়েসে কি আর মাসিক হয়  ??? আমার তো এখন আর "মাসিক হয়না কয়েক বছর আগেই পুরো বন্ধ হয়ে গেছে "" ।

আমি ঠাপাতে ঠাপাতে  -------না আসলে "কন্ডোম" ছাড়াই তোমাকে চুদছি তো তাই ভয় লাগছে ।

কাকিমা হেসে -------না না তোর কোনো ভয় নেই তুই নিশ্চিন্তে চুদতে থাক ।

আমি এইভাবে ঠাপাতে ঠাপাতেই এবার আমার তলপেট ভারী হয়ে এলো আর বিচিটা ও টনটন করছে বুঝলাম বীর্যপাত হবার সময় এসে গেছে । আমি চুদতে চুদতেই একদম নিশ্চিত হতে কাকিমাকে আবার ফিসফিস করে বললাম 
 
আমি -------- কাকিমা "ভেতরে ফেলবো " ????

কাকিমা -------- "হ্যা তুই "ভেতরেই ফেল" তোর কোনো চিন্তা নেই বাবা । আমার এই বয়েসে আর পেটে বাচ্ছা আসবে না। 

কাকিমার কথা শুনে আমি খুব খুশী হলাম আর খুব আনন্দে আরো জোরে জোরে চুদতে লাগলাম। এটাই তো আমি চাই কারন মহিলাদের গুদে বাড়া ঠেসে বীর্যপাত করার মতো সুখ আর কিছুতে নেই। কাকিমাও আমার চোদা খেয়ে খুব আরাম পাচ্ছিল ।

কাকিমা ------ বলতে লাগল ” চোদ ভোলা চোদ আমায়, চুদে আমার গুদ ফাটিয়ে দে, আজ থেকে আমি তোর দাসী হয়ে থাকবো, তুই শুধু রোজ আমায় এরকম ভাবে চুদে চুদে আরাম দিস ।”


কাকিমার এই কথা গুলো শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম এবং আরো জোরে  জোরে কোমর তুলে ঠাপাতে লাগলাম।

আরো এক মিনিট জোরে জোরে  ঠাপানোর পর আমি আর পারলাম কাকিমার মাইদুটো দুহাতে মুঠো করে চেপে ধরে বললাম নাও কাকিমা তোমার গুদে ফেলছি ধরো ধরো যাচ্ছে আহহহহহহহহহ বলেই আমার বাড়াটা গুদের গভীরে ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

কাকিমার গুদের গভীরে গরম গরম বীর্য পরতেই কাকিমা আমার পিঠে নখ চেপে ধরে আহহহহ মাগোওওওও উফফফ কি গরম রস ফেলছিস আহহহ আমার বাচ্ছার ঘর ভর্তি করে দিলিরে সোনা উফফফ কি আরাম বলেই পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে হরহর করে আবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল।

আমি বুঝতে পারছি কাকিমা আমার বাড়াটা গুদের পেশি দিয়ে চেপে চেপে ধরে বিচির থলি থেকে পুরো বীর্যটা গুদের ভিতরে টেনে নিচ্ছে । আহহহ কাকিমাকে চুদে সত্যিই এক অসাধারন সুখ পেলাম । 

আমি কাকিমার গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই মাইয়ে মাথা রেখে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম । কাকিমা হাঁফাতে হাঁফাতে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।

এরপর আমি মুখ তুলে কাকিমার মুখে তৃপ্তির হাসি দেখে জিজ্ঞাসা করলাম, কিগো কেমন লাগল?

কাকিমা বলল ---------” খুব ভালো লেগেছে। জীবনে এই প্রথমবার এতো আরাম পেলাম। আজ থেকে তোর যখন ইচ্ছা করবে তখনি আমায় চুদবি, তোকে বাড়ী ভাড়া দিতে হবে না, তুই শুধু আমায় রোজ এরকম ভাবে চুদে আরাম দিবি বুঝলি।”

আমি ---------” না না আমি তোমায় বাড়ি ভাড়া যেমন দিচ্ছি দেবো। তবে আজ থেকে আমরা এক সাথে থাকব। আর রাত্রিরে আমরা দুজনে লাংটো হয়ে শোবো আর অনেকবার চোদাচুদি করবো। তোমার যৌবনের না পাওয়া সমস্ত সুখগুলো আমি পূর্ণ করে দেবো।”

কাকিমা হেসে  ------- হুমমম ঠিক আছে তাই হবে।এই এবার উঠে পর চল বাথরুমে গিয়ে ধুয়ে আসি ভিতরটা রসে ভরে খুব চটচট করছে ।
আমি বাড়াটা গুদ থেকে বের করে পাশে বসলাম। বাড়াতে সাদা সাদা রস লেগে জবজব করছে । বাড়াটা বের করতেই কাকিমার গুদ থেকে একদলা বীর্য বেরিয়ে এসে বিছানার চাদরে পরল । তারপর হরহর করে রস বের হতে শুরু করলো । 

কাকিমা উঠে বসে গুদটা দেখে লজ্জা পেয়ে 
কাকিমা লাজুক হেসে বলল ------- বাব্বা তুই কতো ফ্যাদা ফেলেছিস দেখ ভাগ্যিস আমার মাসিক বন্ধ হয়ে গেছে তা নাহলে এই ফ্যাদাতেই মনে হয় পেটে বাচ্ছা এসে যতো।

আমি হেসে------- আমার ফ্যাদা একটু বেশিই বের হয় আর তোমার সত্যিই পেট হবার ভয় থাকলে বলো একটা পিল এনে দিচ্ছি খেয়ে নিও।

কাকিমা --------- ধ্যাত ওসব পিল টিল কিছু খাবার দরকার নেই । তোকে বললাম তো এখন আমার আর পেটে বাচ্ছা আসবে না ।  ইশশশশশ দেখ বিছানার চাদরে কতোটা রস পরে নোংরা হয়ে গেলো । তুই আমাকে একটা ছেঁড়া ন্যাকড়া দেতো মুছে দিই নাহলে রসের দাগ লেগে যাবে ।

আমি --------- ও বাদ দাওতো কিছু মুছতে হবে না । কাল চাদরটা ধুয়ে দেবে তাহলেই হবে। 

কাকিমা -------- ইশশশশ চোদার আগে একটা পোঁদের নীচে ছেঁড়া ন্যাকড়া পেতে দিলে ভালো হতো রে এবার চাদরে রসের দাগ হয়ে যাবে ।

আমি হেসে---------দূর ওসব ছাড়ো তো এখন বলো তুমি কি হেঁটে বাথরুমে যেতে পারবে ????????

কাকিমা মিচকি হেসে  ------ নারে যেতে পারবো না তুই আমাকে কোলে করে নিয়ে চল।

আমি উঠে কাকিমাকে কোলে তুলে নিলাম । কাকিমা গুদে একটা হাত চেপে ধরে আমার বুকে মুখ গুঁজে দিলো । কাকিমার শরীরটা সত্যিই খুব ভারী । এই বয়েসেও যা রসে ভরা শরীর ভারী তো হবেই ।

বাথরুমে গিয়ে কাকিমাকে বসিয়ে দিতেই কাকিমা ছরছর করে মুততে লাগল । আমি ও একটু দূরে দাঁড়িয়ে মুতে নিলাম।

মোতার শেষে কাকিমা গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে গুদে ফেলা বীর্যটা বের করে মগ থেকে জল নিয়ে গুদটা ধুয়ে নিলো।
তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হাসল আর আমাকে ডেকে আমার বাড়াটা হাতে ধরে ধুইয়ে দিলো।


তারপর আমি কাকিমাকে কোলে তুলে ঘরে নিয়ে গিয়ে বিছানাতে শুইয়ে দিলাম । কাকিমা সায়াটা নিয়ে গুদটা মুছে নিলো। কাকিমাকে পুরো ল্যাংটো হয়ে শুয়ে থাকতে দেখে আমার বাঁড়াটা আবার ঠাটিয়ে টনটন করছে ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এই গল্পটা আগেও কোথায় একটা পড়েছি। কিন্তু সেখানে লেখক বোধহয় অন্য কেউ ছিলেন।
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#3
কাকিমা আমার খাড়া বাড়াটা দেখে হেসে আমাকে কাছে ডাকতেই আমি গিয়ে আবার কাকিমাকে জড়িয়ে ধরলাম। কাকিমা ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । ঘড়িতে তখন সন্ধে ছটা বাজে।।

এবার আমি প্যাশনেট সেক্স শুরু করলাম। আমি কাকিমার কপালে চুমু খেলাম, তারপর চোখে, তারপর গালে তারপরে ঠোঁটে ডিপ কিস শুরু করলাম, কাকিমাও আবার সাড়া দিতে শুরু করল।

ডিপ কিস করতে করতে কাকিমার জিভ চুসতে শুরু করলাম আর কাকিমার মুখের লালা গুলো খেয়ে নিলাম।
প্রায় দশ মিনিটের মত ডিপ কিস করে এবার গলায় কিস করতে শুরু করলাম। কিস করতে করতে কাকিমার গলায় যেটুকু ঘাম জমেছিল আমি চেটে নিলাম। কাকিমার নিশ্বাস ঘন হয়ে এলো।

কাকিমা ডান হাতে আমার মাথার চুল টেনে ধরছে আর বাঁহাত দিয়ে আমার পিঠে খামচে ধরছে আর দারুণ শীত্কার করছে। কাকিমার শীত্কার শুনে আমার সেক্স আরো বেড়ে যাচ্ছে। এবার মুখ নামিয়ে কাকিমার মাই গুলো চুসতে শুরু করলাম । একটা মাই পকপক করে টিপছি আর একটা চুষছি। ৩৮ সাইজের মাইতে এতো বছরের পর কারুর ঠোঁটের ছোঁয়া পরেছে।

কাকিমা বললো জানিস ভোলা বিয়ের প্রথম বছরেই একটু কাকুর সঙ্গে সেক্স হয়েছিল। তারপর সোমা পেটে আসতে চোদা কম হয়ে গেলো । এরপর সোমা বড় হয়ে যেতে আর তেমন একটা চোদাচুদি হয়নি।

কাকিমার মাইগুলো দেখতে অপরূপ সুন্দর, ফর্সা ধবধবে নরম তুলতুলে তরমুজের মতো আকার। বোঁটাগুলো বড় বড় কালো আঙুরের মতো। এরিয়াল বলয়টা গোল হালকা বাদামী রঙের । মাইগুলো দেখেই বোঝা যাচ্ছে যে এই মাইয়ে একসময় ভালোই দুধ ছিলো ।
আমি মন প্রাণ ভরে মাইয়ের শুকনো বোটা গুলো চুসলাম। কাকিমা আরামে পাগল হয়ে গেলো।

এবার আমি মাই ছেড়ে পেটে কিস করতে করতে নাভির কাছে এলাম। তলপেটে আড়াআড়ি সিজারিয়ানের একটা হালকা কাটা দাগ দেখে বুঝলাম সোমা তাহলে এই গুদ দিয়ে বের হয়নি কাকিমার পেট কেটে বেরিয়েছে।

গভীর নাভীটা জিভ দিয়ে ভালো করে চেটে দিলাম। কাকিমা নাভি চাটা সহ্য করতে না পেরে আমার মাথাটা গুদের কাছে নিয়ে গেলো। আমি এবার গুদের কোয়া দুটো অল্প চেটে ক্লিটোরিসটা চাটতে শুরু করলাম আর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি করতে শুরু করে দিলাম। গুদ থেকে সেই সোঁদা সোঁদা আঁশটে গন্ধটা পাচ্ছি ।

কাকিমা ব্যথার কথা ভুলে গিয়ে বিছানায় কাতড়াতে আরম্ভ করল।
কাকিমা বলল ------- ” ভোলা আবার একবার চোদ সোনা আমি আর থাকতে পারছি না।”

আমি বললাম ------ ” আর একটু সহ্য করো সোনা আমি যৌবনের সব না পাওয়া আনন্দ গুলো তোমায় দেবো। আরও আরাম তোমায় দেবো।” এই বলে আমি উঠে কাকিমার বগল চাটতে শুরু করে দিলাম।

কিছুক্ষণের পরে কাকিমাকে পাস ফিরতে বললাম। এবার আমি কাকিমার ঘাড় থেকে শুরু সারা পিঠে কিস করতে শুরু করলাম। মাঝে মাঝে চাটছিলাম আবার কামড়ও দিচ্ছিলাম। কাকিমা আরামে চাদর খামচে ধরেছে। এবার কাকিমাকে ডগী পসিশনে বসালাম। কাকিমার বড় ফর্সা পাছা গুলো ভালো করে টিপলাম আর মাঝে মাঝে চুমু খেতে খেতে কামড়াচ্ছিলাম।

কয়েক মিনিট এরকম করে পোদের ফুটোর কাছে মুখ নিয়ে গেলাম। আমি কি করতে চলেছি কাকিমা কল্পনাই করতে পারেনি। পাছা দুটো ভালো করে ফাঁক করে পুটকিটা দেখলাম। হাল্কা খয়েরি রঙের ছোট্ট ফুটো। দেখে আর লোভ সামলাতে পারলাম না, চাটতে আরম্ভ করলাম। কাকিমা এতে আরো লজ্জা পেয়ে গেল।

কাকিমা বলতে লাগল ------ ” এই ভোলা ওখানে মুখ দিসনা, ওটা নোংরা জায়গা। প্লিস সোনা ওখান থেকে মুখ সরা বাকি যা ইচ্ছা কর।”

আমি এবার ডান হাতের অনামিকাটা ভালো করে থুতু লাগিয়ে পুটকির ভেতর ঢুকিয়ে ঘোরাতে আরম্ভ করলাম আর সাথে সাথে মধ্যমাটাও গুদের ভেতর ঢুকিয়ে দিয়ে দুটো ফুটোই একসঙ্গে খিঁচতে শুরু করলাম আর বাঁ হাতে আবার একটা মাই টিপতে লাগলাম। কাকিমা আরামে পাগল হয়ে গেলো।।

কিছুক্ষণ পরে কাকিমা ডগী পসিশনে থাকা অবস্থায় আমি আমার বাঁড়াটা কাকিমার গুদে সেট করলাম আর আস্তে করে পেছন থেকে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর ঠাপ দিতে শুরু করলাম।এবার কাকিমাও তলঠাপ দিতে শুরু করল। কাকিমা টাইট গুদ দিয়ে আমার বাঁড়াটা খুব ভালো ভাবে চেপে ধরল।

আমার খুব আরাম হচ্ছিল। আমি ঠাপানোর বেগ আরো বাড়িয়ে দিলাম। কিছুক্ষণের মধ্যেই কাকিমা কাঁপতে কাঁপতে হরহর করে গুদের জল খসিয়ে দিল। যেহেতু আমি একটু আগেই বীর্যপাত করেছি তাই আমার বীর্যপাত হতে তখনো দেরি ছিল। আমি কাকিমার কোমর ধরে জোড়ে জোড়ে ঠাপ দিয়ে যাচ্ছিলাম।

গুদের রস বেরিয়ে গেলেও কাকিমা খুব ভালো রেসপন্ডস করছিল। কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে জোরে জোরে পাছাটা পিছনে ঠেলে দিচ্ছে । আমি কাকিমার কোমর ধরে দাঁতে দাঁত চেপে ঘপাত ঘপাত করে চুদে যাচ্ছি ।
গুদ দিয়ে ভচভচ পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে আর পুরো বাড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে ।

গুদের পাঁপড়িগুলো সরিয়ে আমার পুরো বাড়াটা হরহর করে ঢুকছে আর বেরোচ্ছে । সত্যিই চামড়ার সঙ্গে চামড়ার ঘষা না খেলে চুদে আরাম নেই । আমার বাড়ার মুন্ডিটা গুদের দেওয়ালে ঘষে ঘষে ঢুকছে আর তাতেই আমার খুব আরাম লাগছে ।

মাঝে মাঝেই আমার বাড়ার মুন্ডিটা কাকিমার গুদের একদম ভেতরে বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর তাতেই কাকিমা কেমন কেঁপে কেঁপে উঠছে ।

আরও দশ মিনিট মত ঠাপিয়ে আমি বুঝলাম আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে ।
আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিয়ে কাকিমাকে বললাম
আমি ------ কাকিমা এবার ফেলে দিই ?????

কাকিমা ------- হুমমম তুই "ভেতরেই ফেলিস" ! একফোঁটা ও যেনো বাইরে না পরে ।

আমি আর পারলাম না কাকিমার কোমরটা দুহাতে চেপে গুদের ভেতরে বাড়াটা ঠেসে ধরে  আহহহহ ওহহহহহ বলেই ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম।

আমার বীর্যটা গুদে ছিটকে ছিটকে পড়তেই কাকিমা পাছাটা পিছনে ঠেলে দিয়ে পুরো বাড়াটাকে গুদে ঢুকিয়ে নিয়ে কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আমার শেষ বীর্যের ফোঁটাটাও কাকিমা গুদ দিয়ে চুষে নিল।  আমি গুদে বাড়াটা ভরে রেখেই কাকিমার পিঠের উপর গা এলিয়ে শুয়ে পড়লাম ।

কিছুক্ষণ পরে আমি নেতানো বাঁড়াটা গুদ থেকে বের করতেই কাকিমা চিৎ হয়ে শুয়ে আমায় আবার জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতে মাই, পাছা টিপছিলাম,আর সারা শরীরে হাত বুলিয়ে দিতে লাগলাম।

এবার কাকিমা বলল” ভোলা এবার আমায় ছাড় বাবা, আবার রাতে করিস। এখন আমি উঠি, কিছু রান্না করতে হবে তো নাকি শুধু চুদলেই  হবে।”

আমি দেখলাম কাকিমা চোদন খেয়ে কিছুটা সুস্থ হয়ে উঠেছে।
আমি বললাম------ “তুমি আজ রেস্ট নাও রান্না করতে হবে না, আমি বেরোচ্ছি। কিছু খাবার আর ওষুধ নিয়ে আসি।”।

এই বলে আমি বাইরে গিয়ে খাবার, ওষুধ আর একটা ডিউরেক্স লুব নিয়ে নিলাম । "কন্ডোম" নেবার দরকার নেই কারন কাকিমার মাসিক বন্ধ হওয়া গুদে যতো খুশি মাল ফেললেও বাচ্ছা হবে না । আর তাছাড়া "কন্ডোম" পরে চুদলে চোদার আসল সুখ ও পাওয়া যায় না তাই "কন্ডোম" জিনিসটা আমার একদম পছন্দ নয় ।

যাইহোক আধ ঘণ্টার মধ্যেই ফিরে এলাম। এসে দেখলাম কাকিমা খাটেই বসেছিল।

আমি এলে বলল বাথরুম যাবে। ব্যথা কমে যাওয়ায় কাকিমা আমাকে ধরে হেঁটেই বাথরুমে গেলো, আমিও ঢুকলাম বাথরুমে, কাকিমা বলল আমি পট্টি করব তুই বাইরে যা একটু পরে আয়।

কাকিমা পট্টি করে কিছুক্ষন পর আমায় ডাকল। আমি বললাম “চলো দুজনে একসাথে স্নান করি।” কাকিমা শুনে খুব খুশী হল।

দুজনেই পুরো ল্যাংটো হয়ে গেলাম তারপর
আমি সাওয়ার চালিয়ে কাকিমার হাত ধরে আমার বুকে টেনে নিলাম। আমরা সাওয়ারের নিচে দুজন দুজনকে জড়িয়ে ধরে আবার কিস করতে শুরু করলাম। খুব খুব ভালো লাগছিল। কাকিমা আমার বাঁড়াটা হাতে নিয়ে নাড়ছিলো আর আমিও কাকিমার বড়ো বড়ো মাই গুলো ধরে চটকাচ্ছিলাম। কাকিমার নরম হাতের পরশে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেল ।

কাকিমা এবার হঠাত নীলডাউণ হয়ে বসল আর সাওয়ারের নীচেই আমার বাঁড়াটা চুসতে শুরু করল। আমি কাকিমার চুলের মুঠিটা ধরে মুখে ঠাপ দিতে শুরু করলাম। কাকিমা দারুন কায়দা করে বাঁড়াটা চুষছিল। মাঝে মাঝে জিভ দিয়ে বাঁড়ার ফুটোতে চাপ দিচ্ছিল। এমন গরম চোষনে আমি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না।

কাকিমার চুলের মুঠি ধরে বাঁড়াতে মুখটা চেপে ধরে গলগল করে গলাতে বীর্য ঢেলে দিলাম। এতো বীর্য বের হল যে কাকিমার মুখ ভর্তি হয়ে কিছুটা বীর্য আমার বাঁড়াতে ও কাকিমার ঠোঁটে লেগে গেল। কাকিমা চুকচুক করে সব বীর্যটা  গিলে নিয়ে বাঁড়াতে যেটুকু রস লেগেছিল সেটাও চেটে খেয়ে নিল।

তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল ” কিরে আরাম পেলি তো সোনা?”

আমিও সম্মতি সূচক হাঁসি দিয়ে এবার আমি কাকিমাকে হাত ধরে তুলে দাঁড়া করালাম আর আবার আমার বুকে জড়িয়ে ধরে কিস করলাম।
কিস করা শেষ হলে কাকিমা আমার বুকে মাথা রেখে বলল“ এই ভোলা আমায় ছেড়ে কোনোদিনও চলে যাসনা প্লিস। আমি তোকে সব সুখ দেব, তোর যা ইচ্ছে আমার সাথে করবি।

আমি আর তোকে ছেড়ে থাকতে পারব না, আমি তোকে খুব ভালবেসে ফেলেছি। তুই আমায় আমার নারীত্ব অনুভব করিয়েছিস। আমি আমার বাকি জীবন দিয়ে তোর ঋণ শোধ করবো।” এই কথা গুলো বলতে বলতে কাকিমার চোখে জল এসে গেল।।

আমি বললাম ----” কি পাগলামি করছো, আমি তো আছি। আজ থেকে দিনের বেলায় তুমি আর আমি বেস্টফ্রেন্ড আর রাত্রিরে বর বৌ। আজ আমরা সারারাত খুব চোদাচুদি করবো ।

এই বলে আমি কাকিমাকে আবার আমার কোলে করে ঘরে নিয়ে এলাম। আমরা কেউ আর কোন জামাকাপড় না পরেই ডিনার করলাম।

ওষুধের প্যাকেট থেকে ওষুধ দেওয়ার সময় কাকিমা ডিউরেক্স লুবটা দেখতে পেয়ে আমাকে জিজ্ঞাসা করল এটা কি এনেছিস?

আমি বললাম ---- এটা দিয়ে তোমার পোঁদ মারব।
কাকিমা শুনে খুব খুশি হয়ে বলল ” তাহলে চল, এক্ষুনি আমার পোদ মার, আমি আগে কখনও পোদ মারাইনি । শুধু সোমার বাবা বিয়ের প্রথম বছরেই চুদে চুদে কয়েকবার আমার গুদে রস ফেলেছিল আর তাতেই আমার পেটে বাচ্ছা এসে গেছিলো।

আমাকে সোমার বাবা চুদতো কিন্তু সে তোর মতো কোনদিনই আমার গুদের জল খসাতে পারেনি। দশ বারো বার ঠাপ দিতে না দিতেই হরহর করে রস পরে যেত আর তাছাড়া তোর মতো এরকমভাবে আমাকে এতো কিস ও আদর কোনোদিন ও করেনি।”

কাকিমার মুখে আক্ষেপ ও অবহেলিত হওয়ার বেদনা দেখা দিল। আমি পরিস্থিতি স্বাভাবিক করতে বললাম
আমি ------“কাকিমা যেটা হয়ে গেছে ছাড়ো না, তার চেয়ে বাকি যে কদিন আছে সে কদিন আমরা অনেক আনন্দ করব। আমি রোজ রাতে অন্তত দুঘণ্টা করে আর সকালে একঘণ্টা করে তোমায় চুদবো। নাও এবার বিছানায় চলো।”

এবার আমি ঘরের পরিবেশটাকে একটু অন্যরকম করতে চাইলাম। তাই কয়েকটা মোমবাতি জ্বালিয়ে খাটের রেলিংয়ে লাগলাম। কাকিমা বিছানায় গিয়ে বসল। আমি ঘরের সব লাইট গুলো বন্ধ করে দিলাম আর সারা ঘরে বেশি করে রুমফ্রেশনার স্প্রে করে দিলাম।

ঘরের মধ্যে এক মোহময়ী পরিবেশ সৃষ্টি হলো।কাকিমা বিছানা থেকে নেমে এসে পেছন থেকে আমায় জড়িয়ে ধরে আমার পিঠে ঘাড়ে কিস করতে শুরু করল আর ঠেলতে ঠেলতে আমাকে খাটের কাছে নিয়ে গেলো। আমি খাটে বসে কাকিমাকে কাছে টেনে নিলাম। কাকিমা দুহাতে আমার মাথাটা ধরে তার মাইয়ের বোঁটার কাছে নিয়ে এলো।

আমি বোঁটাটা চাটতে আরম্ভ করলাম আর কাকিমাকে জড়িয়ে ধরে পিঠে আর পাছায় হাত বোলাচ্ছিলাম। তারপর দুধ চোষার মতো বোঁটাটা টেনে টেনে চুষতে শুরু করলাম । কাকিমা আরামে চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরল ।
কিছুক্ষণ পরে আমি কাকিমার পাছা টিপছিলাম আর তার একটু পরে আমার একটা আঙুল কাকিমার পুটকিতে ঢুকিয়ে দিলাম। কাকিমা বললো ” প্লিস আমার পোঁদে তোর বাঁড়াটা এবার ঢোকা“।

আমি এবার খাট থেকে নেমে কাকিমার ডান পাটা হাঁটু মুড়ে খাটে তুলে মাথাটা বিছানায় রেখে নিচু হতে বললাম। কাকিমা সঙ্গে সঙ্গে তাই করল। এতে কাকিমার পাছাটা উঁচু হয়ে একটু ফাঁক হয়ে গেল।আমি এবার লুবটা ভালো করে আমার বাঁড়ার মুন্ডিতে লাগালাম আর কিছুটা লুব নিয়ে কাকিমার পোঁদের ফুটোতে লাগালাম।

এবার আমার আঙুল পুটকিতে ঢুকিয়ে দিয়ে লুবটা ভালো করে প্রথমে লাগিয়ে। তারপর বাঁড়ার মুন্ডিটা পুটকিতে সেট করলাম। কাকিমা দুহাত দিয়ে পাছাগুলো দুদিকে টেনে ধরল।

আমি কাকিমার কোমর ধরে একটু চাপ দিলাম।প্রথমে মুন্ডিটা একটু ঢুকলো। কাকিমা এবার ডান হাত দিয়ে বাঁড়াটাকে ধরে পুটকিতে সেট করে রাখল আর আমাকে জোরে জোরে ঠাপ দিতে বলল।

বেশ কিছুক্ষণের চেষ্টার পর পুরো বাঁড়াটা কাকিমার গাঁড়ে ঢোকাতে পেরেছি। কাকিমার ফর্সা মুখ ব্যথার চাপে রাঙা হয়ে গেছে কিন্তু কোন চিৎকার সে করেনি উল্টে আমার যাতে ঢোকাতে সুবিধে হয় তার চেষ্টা করেছে।আমার বাঁড়াটা যেন একটা গরম তন্দুরের মধ্যে ঢুকেছে  মনে হলো।

কাকিমার আগেও আমি অনেক মাগীর পোঁদ মেরেছি। প্রথমবার পোঁদে বাঁড়া নিতে অনেকেই ব্যাথায় কোঁকিয়ে উঠেছে বা কান্নাকাটি করে একাকার করেছে কিন্তু কাকিমার মতো এরকম সহযোগীতা কেউ কোনদিন করেনি।

আমি কাকিমাকে সোজা হতে বললাম।কাকিমা খাট ধরে পা ফাঁক করে দাঁড়াল। আমি আমার দুটো হাত কাকিমার বগলের তলা দিয়ে ঢুকিয়ে ঝুলতে থাকা মাই গুলো টিপতে শুরু করলাম আর কোমর নাড়িয়ে আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম।

কাকিমাও দেখলাম এবার আরাম পাচ্ছে আর নিজেও ঠাপের তালে তালে গাঁড় পেছনে ঠেলছে। গাঁড়ের ফুটোটা আরও একটু পিচ্ছিল করার জন্য বাঁড়াটা একবার বার করে তাতে ভালোভাবে আবার কিছুটা লুব লাগিয়ে নিলাম ও কিছুটা লুব আবার পুটকির মুখেও লাগালাম।

কাকিমা বললো ------- ” ভোলা এবার একটু ভালো করে আমার গাঁড়টা মেরে দে বাবা আর রসটা পোঁদের ভেতরেই ফেলিস। আজ আমি আমার গুদে পোঁদে মুখে সব জায়গাতেই তোর বাড়ার রস নেবো।”

আমি বললাম -------” ঠিক আছে কাকিমা তুমি যেখানে মাল ফেলতে বলবে আমি সেখানেই ফেলবো ”।
এই শুনে কাকিমা খুশিতে হেসে উঠলো।

আমি বললাম ” কালতো রবিবার, তাহলে চলো না আজ আমরা সারারাত জেগে দুজন দুজনকে আদর করি।”

কাকিমা বললো ------ ” সে ঠিক আছে কিন্তু এখন আগে একবার আমার পোঁদটা ভালো করে মেরে গাঁড়ে গরম রসটা ফেল, দেখ সাড়ে এগারোটা প্রায় বেজে গেছে। এখনো গুদে অনেকবার তোর রস নেব আর একবার তোর রসটা খাব।”

এই শুনে আমি কাকিমাকে খাটের সাইডে পা জোড়া করে গোড়ালীর উপরে পাছা উঁচু করে বসালাম।তারপর বাঁড়াটা পুটকির মুখে সেট করে অল্প চাপ দিতেই পুরোটা ভচ করে ঢুকে গেল। এখন পুটকির ভেতরটা অনেক পিচ্ছিল হয়ে গেছিল। আমি এখন জোরে জোরে গাঁড়ে ঠাপাতে শুরু করলাম। বাঁড়াটা কাকিমা গাঁড়ের চামড়া দিয়ে আরো জোরে চেপে ধরল। কাকিমার বড়ো লদলদে পাছা তাই পোঁদ মেরে খুব আরাম পাচ্ছি ।

বাঁড়াতে লুব লাগানো থাকায় ঠাপাতে আরও বেশি আরাম লাগছিল। কাকিমা এবার গলা ছেড়ে শীত্কার করতে শুরু করল। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। কাকিমার থলথলে পাছা আমার তলপেটে ধাক্কা লেগে আর জোরে জোরে বাঁড়াটা পুটকিতে ঢুকে এক দারুণ আওয়াজের সৃষ্টি হল। থপ থপ থপাস থপাস করে আওয়াজ হচ্ছে ।
আর তার সাথে যোগ হল কাকিমার শীত্কার ও আমাদের দুজনের নিঃশ্বাসের আওয়াজ।

এইসব আওয়াজ মিলে ঘরের মোহময়ী পরিবেশ আরও কামাতুর করে তুলল। এই অবস্থায় কারুর পক্ষেই তার মাল আর ধরে রাখা সম্ভব ছিলোনা। স্বভাবতই আমরাও পারলাম না ।

আমি গাঁড় মারলেও কাকিমার গুদে রসের বন্যা শুরু হয়ে গেল আর গুদ থেকে বেরিয়ে রস কাকিমার দাবনাতে গড়াতে শুরু করল।

আমিও আর বীর্য ধরে রাখতে না পেরে আর কয়েকটা রাম ঠাপ মেরে প্রায় আধ কাপমতো গরম থকথকে মাল ঝলকে ঝলকে কাকিমার গাঁড়ে ঢেলে দিলাম।

কিছুক্ষন পর বাঁড়া একটু নেতিয়ে পরলে পুটকি থেকে টেনে বের করে নিলাম। তখন পুটকি থেকেও আমার রস কিছুটা গড়িয়ে পরতে লাগল। আমরা দুজনেই এক পরম তৃপ্তি পেলাম।

এতক্ষণ গাঁড় মাড়িয়ে ও মেরে আমরা দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই দুজনে একটু পাশাপাশি শুলাম একটু রেস্ট নেওয়ার জন্য।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
Bug 
আমি ক্লান্ত হয়ে কখন যে ঘুমিয়ে পড়েছি জানিনা। ঘুম ভাঙল আমার বাঁড়াতে কাকিমার জিভের ছোয়া পেয়ে। চোখ খুলে দেখি ঘর পুরো অন্ধকার, মোমবাতি গুলো কখন শেষ হয়ে নিভে গেছে । কাকিমা আমার দুপায়ের ফাঁকে উবু হয়ে বসে আমার বাঁড়া চুসছে। কাকিমার চোষার কায়দায় কিছুক্ষণের মধ্যেই আমার বাঁড়া আবার ঠাটিয়ে উঠল।

আমি কাকিমাকে দেখতে পারছিনা বলে, কাকিমাকে নাইট ল্যাম্পটা জ্বালাতে বললাম। কাকিমা লাইট না জ্বালিয়ে ঘরের অন্য দিকের একটা জানলা খুলে দিল। বাইরে ঝিরিঝিরি বৃষ্টি শুরু হয়েছিল। বাইরের ঠান্ডা হাওয়া ঘরে এসে ঢুকছে। দুরের স্ট্রিট ল্যাম্পের বাগানের গাছের ভিতর দিয়ে কিছুটা এসে ঘরের মেঝেতে এসে পড়ছে।

আমি খাটেই শুয়েছিলাম,কাকিমাকে খাটে উঠে । আমি সিক্সটি নাইন পসিশনে আসতে বললাম। আমি খাটের মাঝখানে এসে শুলাম। কাকিমা প্রথমে আমার কাঁধের দুপাশে দু পা দিয়ে উবু হয়ে বসে গুদটা আমার মুখে সেট করল আর তারপর সামনের দিকে ঝুকে গিয়ে বাঁড়াটা চুষতে ও খিঁচতে শুরু করে দিল।

আমিও প্রথমে কাকিমার দাবনা গুলো চেটে দিয়ে গুদ চাটতে শুরু করলাম। আমি মাঝে মাঝে কাকিমার গুদের চেরায় জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম আবার কখনো ক্লিটোরিসটা নাড়াচ্ছিলাম। এরকম বেশ কিছুক্ষণ চলার পরে আমাদের দুজনেরই আবার সেক্স উঠে গেলো।

আমি কাকিমাকে একই ভাবে রেখে নিচে থেকে বেরিয়ে কাকিমার পেছনে এসে পজিশন নিয়ে গুদে বাঁড়াটা সেট করে ভরে দিলাম। গুদে এত রস ছিল যে একটু চাপ দিতেই কাকিমা পুরো বাঁড়াটা গুদ দিয়ে গিলে ফেলল।

এবার আমিও পরম উদ্যমে চুদতে লাগলাম। আমার বাঁড়াটা একেবারে জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছিল আর প্রত্যেকটা ধাক্কার সাথে সাথে কাকিমা আঃআঃআঃআঃআঃ করে মুখ দিয়ে আওয়াজ করছে। কাকিমা এবার মাথাটা বিছানায় লাগিয়ে গাঁড়টা আরো উচু করে ধরল। আমি এবার বাঁড়াটা আরো বেশি করে গুদে ঠেসে ঠেসে ঢোকাচ্ছি ।

এই পজিশনে চুদে গুদটা আরো বেশি টাইট মনে হচ্ছে । সত্যি এই বয়েসেও একটা মহিলার গুদ এতো টাইট হবে তা ভাবতেও অবাক লাগছে।

আমি যতোই গুদে বাড়াটা ঠেসে ঢোকাচ্ছি কাকিমা ততই বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে ।
আবার যখনি আমি বাড়াটা টেনে বের করে নিচ্ছি ঠিক তখনি কাকিমা গুদ আলগা করে বাঁড়াটা ছেড়ে দিচ্ছে ।

উফফফ এতো আরাম আমি সত্যিই আগে কাউকে চুদে পাইনি । যতোই চুদছি ততই কাকিমার গুদের প্রেমে পরে যাচ্ছি । সত্যি কপাল করে এমন একটা গুদ পেয়েছি ।

আমি ঘপাত ঘপাত করে চুদে যাচ্ছি আর কাকিমাও পোঁদ উঁচু করে তুলে ধরে গুদে পুরো বাড়াটাই গিলে নিচ্ছে। আমি এতো জোরে জোরে ঠাপাচ্ছি যে প্রতি ঠাপে বাড়াটা জরায়ুতে গিয়ে লাগছে।

টানা দশ মিনিট ঠাপানোর পর আমার বীর্যপাতের সময় ঘনিয়ে এলো ।
কাকীমার কোমরটা চেপে ধরে কয়েকটা মোক্ষম ঠাপ দিতে দিতেই গলগল করে কাকিমার গুদটা গরম থকথকে বীর্য দিয়ে ভরিয়ে দিলাম।
বীর্যের শেষ ফোঁটাটা গুদের ভেতরে কেঁপে কেঁপে ফেলে আমি গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই কাকিমা পেছন ফিরেই বিছানায় শুয়ে হাঁফাতে লাগল ।

আমি পাশে শুয়ে কিস করবো বলে কাকিমাকে আমার দিকে ঘুরতে বলতেই

কাকিমা বললো --------- ” সোনা আমায় একটু এইভাবে শুয়ে থাকতে দে। জানিস কতো বছর পরে আমার জরায়ুটা তোর ঘন থকথকে রসে একটু ভালো করে ভিজলো। পেটে বাচ্ছা আসবে নাতো কি হয়েছে, আমায় তোর বীর্যে মা হতে যাওয়ার প্রাথমিক সুখটা অনুভব করতে দে।”

এই কথা শুনে কাকিমার উপর আমিও কাকিমাকে খুব ভালোবেসে ফেললাম। সত্যিই তো একটা মানুষ সারা জীবন ধরে শুধু অন্যের সুখের জন্য বেঁচেছে। যৌবন প্রায় শেষ হয়ে যাবার সময় আজ সে প্রথম সম্পূর্ণভাবে সেক্স ফিল করল।

প্রায় আধ ঘণ্টা আমি কাকিমার ঘাড়ে, পিঠে, কোমরে, পাছায় আর পায়ে চাটতে চাটতে কিস করলাম। কিছুক্ষণের মধ্যেই কাকিমা আবার রেস্পন্ড্স করতে শুরু করল। তারপর আমি পায়ের কাছ থেকে উঠে এসে কাকিমাকে আমার দিকে ফেরালাম। চিৎ হয়ে শোয়ার সাথে সাথেই আমি কাকিমার উপর উঠলাম।

কাকিমার শরীর পৃথিবীর যে কোনো সব চাইতে দামী গদির চেয়েও নরম। আমি আবার ফোরপ্লে শুরু করলাম তবে এটা আরো বেশী প্যাশনেট ও রোমান্টিক হলো। কাকিমা চোখ বন্ধ করে আমার প্রত্যেকটা স্পর্শ অনুভব করছিল। কিস করতে করতে ঘড়িতে চোখ পরতে দেখলাম আড়াইটে বাজে।

আমার কাছে আদর খেতে খেতে কাকিমা আবার একটু ঘেমে গেলো। আমি যখন ঘুমিয়ে পড়েছিলাম কাকিমা তখন একবার স্নান করে এসেছিল তাই কাকিমার গা দিয়ে খুব সুন্দর গন্ধ বেরচ্ছিল। আমি কাকিমার গায়ে কিস করতে করতে ঘাম গুলো চেটে নিচ্ছলাম। তারপর কাকিমার মাইদুটো টিপতে টিপতে বদলে বদলে বোঁটাগুলো চুষলাম আর আলতো করে কামড়াতে লাগলাম  । আমার বাড়াটা আবার খাড়া হয়ে লাফাচ্ছে । এবার আমি উঠে কাকিমার দুপায়ের ফাঁকে বসলাম।

কাকিমার পাছার নীচে একটা বালিশ দিয়ে গুদটা একটু উঁচু করে নিলাম। কাকিমা পা মুড়ে পেটের কাছে এনে গুদটা আর একটু ফাঁক করে দিলো। আমি এবার গুদের চেরায় বাঁড়ার মুন্ডিটা লাগলাম। কাকিমা আমার পাছা ধরে গুদের চাপের জন্য টানতে লাগল। আমি কাকিমার বগলের দুদিকে হাতে ভর দিয়ে রসে ভরা গুদে ঠাটানো বাঁড়াটা ভরে দিলাম।

কাকিমা আহহহহহহহহহ করে শিতকার দিয়ে  একটা দীর্ঘ নিঃশ্বাস নিল। কাকিমা তখন দুহাত দিয়ে আমায় জড়িয়ে ধরে পীঠে খামচাতে লাগল। আর দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল।

এবার আমি আবার কাকিমার ঠোঁটের মধু চুষতে শুরু করলাম। তার কিছুক্ষণের মধ্যেই কাকিমা  আমার ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে আমার গলায় ও ঘাড়ে কামড়াতে শুরু করল।

এই আক্রমণেই হঠাত আমার সেক্স আরো বেশি বেড়ে গেল আর এর ফলে আমার বাঁড়াটা আবার ঠাঁটিয়ে উঠে গুদের মধ্যে টাইট হয়ে গেলো। আমি কাকিমার পায়ের ভাজটা খুলে এবার ঠাপ দিতে শুরু করলাম। ঠাপ দিতে দিতে আমি কাকিমার মাইগুলো টিপতে শুরু করলাম। দশ মিনিটের মত এই ভাবে ঠাপানোর পর কাকিমা গুদের জল ছেড়ে দিল।

আমি তাও ঠাপিয়ে চললাম কিন্তু কাকিমার গুদ থেকে এত রস বের হচ্ছিল গুদের ভেতরটা হরহর করছিল আর এর ফলে আমারও বাঁড়াটাও নেতিয়ে এলো। আমি উঠে বাঁড়াটা গুদ থেকে টেনে বের করে কাকিমার শায়া দিয়ে মুছে নিলাম আর আঙুলে শায়াটা জড়িয়ে গুদের ভেতরটাও একটু ভালো করে মুছে দিলাম।

কাকিমা এবার আমায় খাটে শুতে বলল।
আমি বিছানাতে শুলাম। কাকিমা আমার বাঁড়াটা চুষে আবার খাঁড়া করে দিল। তারপর আমাকে কাউগার্ল পজিশনে  চুদবে বলে আমার উপরে উবু হয়ে বসে গুদে বাঁড়াটা সেট করল আর সঙ্গেই পুরো শরীরের ওজনটা আমার ওপর ছেড়ে দিল। পুরো বাঁড়াটা কাকিমার গরম গুদে অদৃশ্য হয়ে গেলো। এবার কাকিমা আমার দুই কাঁধ ধরে কোমর নাচিয়ে ওঠ বোস করতে শুরু করল।।

আমি মাঝে মাঝে কাকিমার মাই টিপলাম আবার কখন পাছায় চাপড় মারছিলাম। কিন্তু ভারী চেহারার জন্য কাকিমা হাফিয়ে উঠল আর তাছাড়া কাকিমার শরীরটা বেশ ভারী বলে আমারও তলপেটে অনেক চাপ লাগছিল।

এবার মিশনারি পোসে চুদবো বলে আমি কাকিমাকে খাটের ধারে এসে পা ফাঁক করতে বললাম। কাকিমা সঙ্গে সঙ্গেই ঘুরে গেলো আর আমি খাট থেকে নেমে ওর বাম পা টা আমার কাঁধে নিয়ে নিলাম আর ডান পাটা বাম হাতে ধরে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম।

এতবার ধরে চোদার ফলে আমি খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই জোরে জোরে ঠাপ দিতে শুরু করলাম যাতে তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায় । কিন্তু এত কম সময়ের মধ্যে এতো বার চোদার ফলে আর বীর্যপাত হচ্ছিল না। কাকিমার মাঝে একবার একটু জল খসলেও আমার বাঁড়া ঠাটিয়েই রইল।

কাকিমাও চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে একটু ঘুমিয়ে পরল। প্রায় আরো দশ মিনিট ঠাপিয়ে আমার বীর্যপাত হলো। আমি মাল কাকিমার গুদের ভেতরেই ফেলে হাঁফাতে লাগলাম ।

গুদে গরম গরম বীর্যের পরশ পেয়ে কাকিমা আবার জেগে উঠল। আমি দেখলাম ঘড়িতে পৌনে পাঁঁচটা বাজে। ভোর হয়ে এসেছে, ঘরে ভোরের ঠান্ডা বাতাস আসছে। আমার শরীরে আর দাঁড়ানোর ক্ষমতা নেই।

আমি কোন রকমে উঠে বিছানায় শুয়ে পড়লাম। কাকিমা সায়া দিয়ে গুদ মুছে খাট থেকে নেমে জানলা বন্ধ করে দিল। আমি দেখলাম একটু খুড়িয়ে হাঁটছে। ঘর পুরো অন্ধকার। কাকিমা আমার পাশে এসে শুয়ে আমায় জড়িয়ে ধরল। আমি ওর মাই চুষতে চুষতে ঘুমিয়ে পড়লাম। কাকিমাও আমায় বুকে জড়িয়ে ঘুমিয়ে পরল।

ঘুম ভাঙল পরেরদিন সকাল দশটায় । কাকিমা এখনো ঘুমোচ্ছে। কাকিমার মাইয়ের বোঁঁটা আমার মুখের সামনে ফুলে আছে। আমি বোঁঁটাটা মুখে পুরে চুক চুক করে চুষতে শুরু করলাম। আমার চোষনে কাকিমা জেগে গেল। মাই চোষার ফলে আমারও বাঁড়াটা আবার ঠাটিয়ে উঠল।

কাল রাত্রিরের শেষ বারের চোদার সময় কাকিমাকে ঠিক মত সুখ না দিতে পারায় আফশোস হচ্ছিল। কাকিমাকে আমি চিৎ করে শুতে বলতেই ও চিৎ হয়ে পা দুটো ফাঁক করে দিল। আমি কাকিমার ওপর উঠে গুদের ভেতর বাঁড়াটা গেঁথে দিলাম। কাকিমাও আরামে আহহহহ করে শিতকার দিয়ে আমায় ওর বুকের সাথে চেপে ধরল। আমি কোমর নাড়িয়ে ঠাপ দিয়ে চললাম।

এই ছঘণ্টা ভালো করে ঘুমনোর ফলে বিচিতে আবার রস জমে গিয়েছিল। কিছুক্ষণের মধ্যেই কাকিমা  আরামে শীত্কার দিতে শুরু করলো এবং আমার পিঠে নখ দিয়ে খামচাতে লাগল।

এর ফলে আমার সেক্স আরো বাড়তে লাগল এবং ঠাপের গতি বাড়িয়ে দিলাম।

আমি কোমর তুলে তুলে ঠাপাচ্ছি আর কাকিমা আমার ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে ।
মাঝে মঝেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । আর তাতেই আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে ।

আমার প্রতিটা ঠাপের তালে তালে কাকিমার  মাইগুলো দুলে দুলে উঠছে । আমি মাইদুটো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম আর ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।
আমার প্রতিটা ঠাপে বাড়াটা কাকিমার  জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছিল ।

কাকিমা আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ কি আরাম বলে গোঙাতে লাগলো ।

এইভাবে দশ মিনিট চোদার পর আমি যতটা পারলাম গুদের ভেতর বাঁড়াটা চেপে ধরলাম।
হরহর করে আবার অনেকটা বীর্য কাকিমার জরায়ুতে ঢেলে দিলাম আর দুজনেই পরম তৃপ্তি পেলাম ।

কাকিমার গুদের ভেতর বাঁড়া ঢুকিয়েই আমি আরো কিছুক্ষণ শুয়ে রইলাম। বাঁড়াটা নেতিয়ে এলে শেষবারের মত একে অপরকে জড়িয়ে ডিপ কিস করে উঠে পড়লাম।

এরপর আমি কাকিমাকে কোলে করে বাথরুমে নিয়ে গিয়ে সাওয়ারের নীচে দাঁড় করিয়ে দুজনে স্নান করতে লাগলাম । সেদিন আমি আর কাকিমাকে কোনো কাজ করতে দিলাম না।

আমি দুবেলাই খাবার কিনে এনেছিলাম আর সারা দিন ধরে শুধু চোদাচুদি করলাম। যদিও রাত্রিরে আর কিছু করলাম না। শুধু করলাম না বললে ভুল হবে কারণ আমাদের দুজনেরই আর চোদাচুদি করার ক্ষমতা ছিলনা। পরেরদিন সোমবার আমাকে কাজে বের হতেই হবে। তবে দুজনেই লাংটো হয়ে একে অপরকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম।

এরপর আমার আরো চার বছর মালদহতে পোস্টিং ছিল। প্রত্যেকদিন এই চার বছর আমরা স্বামী স্ত্রীর মতই ছিলাম। যেদিন আমার কলকাতার ট্রাণ্সফারের মেল এলো কাকিমা খুব কেঁদেছিল। আমি তারপরের দিন ছুটি নিলাম সব গোছগাছ করবো বলে।।

সেইদিনও আমি সারাদিন কাকিমাকে অনেক আদর করেছিলাম। তারপরের দিন কাকিমা আমাকে ছাড়তে স্টেশনে এসেছিল। আমি কাকিমাকে কিছু না বলেই কাকিমার ও টিকিট কেটে রেখেছিলাম।
ভাগীরথী এক্সেপ্রসের এসির টিকিট তাই আমি ওকে বলেছিলাম ট্রেন না ছাড়া অবধি আমার সাথে ট্রেনে বসতে।

কিছুক্ষণের মধ্যেই ট্রেন ছেড়ে দিলে কাকিমা আমাকে বলল ” এবার কি হবে একে টিকিট নেই তারপর এসি কামরা, তোকে অনেক টাকা ফাইন দিতে হবে।

” আমি তখন ব্যাগ থেকে টিকিট বের করে দুজনের নাম দেখলাম। কাকিমা খুব খুশি হলো ।
সারা রাস্তা আমরা অনেক গল্প করলাম।সকালে কলকাতা পৌঁছে আমি একটা খুব ভাল এসি হোটেল নিলাম।

কাকিমা বললো------ বাড়ি যাবিনা ????

আমি বললাম------- “আজ আমি তোমায় এই হোটেলে সারাদিন আদর করব আর কাল বিকেলে আবার তোমাকে ট্রেনে তুলে দেব। আমি প্রতি মাসে একবার করে মালদহতে আসবো আর তখন তোমার কাছেই থাকব।

” এই দুদিন আমি কাকিমাকে কলকাতা জায়গাটা ঘুরিয়ে দেখালাম, সিনেমা দেখালাম, ভাল কয়েকটা শাড়ি ,ব্লাউজ, সায়া, ব্রা  কিনে দিলাম।

কাকিমা ভীষণ খুশি হলো কিন্তু আমাকে ছেড়ে থাকার কষ্টটা কিছুতেই ভুলতে পারছিল না। তাই আমি ঠিক করলাম আবার কাকিমাকে প্রথম বারের মতোই আবার চুদবো। হোটেলেই অল্প ডিনার করে রুমে এসে সেদিন সারা রাত ও তারপরের দিন সকাল সাড়ে এগারোটা পর্যন্ত আমরা উদ্দাম চোদাচুদি করলাম।

এই চার বছরের অভ্যেসের ফলে তখন আর করুরি ক্লান্তি লাগল না। কাকিমার ফেরার ট্রেন ছিল ১২:৪০মিনিটে তাই আধ ঘণ্টার মধ্যেই রেডি হয়ে গেল। আমরা দুজনে একসঙ্গে স্টেশনে গেলাম। কাকিমা যাবার আগে শুধু আমার থেকে কথা নিয়ে গেলো যে আমি প্রতিমাসে অন্তত তিন দিন আমি কাকিমার কাছে গিয়ে থাকব আর সারা মাসের ইচ্ছে এই তিনদিনেই মিটিয়ে দিয়ে আসবো। কাকিমাকে ট্রেনে তুলে দিয়ে আমি বাড়ি চলে এলাম।

এখন আমি অন্য কোম্পানিতে যোগ দিয়ে ইচ্ছে করেই মালদহ ডিভিসনটা আমার কাছেই রেখেছিলাম যাতে অন্তত প্রতি মাসে কয়েকবার  মালদহতে গিয়ে দিন কয়েকের জন্য থেকে কাকিমাকে চুদে আসতে পারি।

এখনও আমি মালদহতে যাচ্ছি কাকিমাকে  চুদবো বলে। ট্রেনে যেতে যেতেই আমার এই কাহিনীটি লিখলাম।
বন্ধুরা তোমরা এখন আমার আর কাকিমার চোদাচুদির প্রেম কাহিনীটা পড়ো আর আমি  কাকিমাকে গিয়ে প্রাণ ভরে চুদি। মনে মনে ভাবলাম সত্যি ভাগ্য করে একটা কাকিমা পেয়েছিলাম।


সমাপ্ত
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)