Thread Rating:
  • 25 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ডোনার(সংশোধিত ও পরিপূর্ণ)
#1
(শ্বশুর পুত্রবধূকে বেইস করে যে কটা ইনসেস্ট গল্প লিখেছি তার মধ্যে ডোনার ছিলো অন্যতম প্রিয়।গল্পটা প্রথমে বেশ ছোট আকারে ছিলো।পরে এ ক'বছরে এর ব্যাপ্তি অনেক বড় হয়ে উঠেছে ডালপালা মেলে।মূল কাঠামো ঠিক রেখেই বড় করা হয়েছে ফলে আগের মজা তো আছেই সেই সাথে এসেছে একটা পরিপূর্ণ স্বাদ।নতুনরা তো বটেই আগে যারা পড়েছেন তারাও অনেকটা মজা পাবেন এর থেকে)  
ডোনার
একটু জল দাও তো, উলঙ্গ দেহে ঘর্মাক্ত কলেবরে চেয়ারে হেলান দিয়ে বলেন অনিল।
"মাল আছে একটু খাবেন নাকি?"
"আছে নাকি,কিছুটা বিষ্মিত গলায় বলেন অনিল,"
"আপনার ছেলেকে ওর এক বিদেশী বন্ধু দিয়েছিলো"
"দেবে দাও'
"আনছি,বলে একটু হেঁসে মদ আনতে যায় নেহা।
পিছন থেকে উলঙ্গ পুত্রবধূর নগ্ন পিঠ বেয়ে নিচে গুরু  নিতম্বে স্থির হয় অনিলের চোখ।সুন্দর ভরাট পাছা নেহার। তার ছোটখাটো ফ্রেমের তুলনায় বড় আর উথলানো।মাখনের তালের মত মাংসের নরম স্তুপ বড়ই লোভনীয়  উত্তাপ জমিরে রেখেছে কোমরের নিচটায়। বাঙালী মেয়েদের চিরচারিত একপ্রস্থ মেদ জমা মেদের থাক পেটিতে কোমরে। নিচে ফর্সা নিতম্বের দাবনা মাঝের ফাটল চিরে ভাগ করেছে ফর্সা মাখনের দলার মত দুই সংঘবদ্ধ দাবনাকে ।
বেশ কামোদ্দীপক, নেহার শরীরের গোপোন ভাঁজে একবার বির্যপাত করার পরো উত্তেজনার ছোঁয়া লাগে অনিলের পৌড় দেহে।'ইচ্ছা করেই  কি নিতম্বে একটু বেশি ঢেউ তুলছে নেহা,'ভাবে অনিল,তুলতেই পারে,হয়তো তৃপ্তি হয়নি,হয়তো আর একবার চায় তার যুবতী দেহ,আসলেই একসপ্তাহ পর নেহাকে করল অনিল। পিছন থেকে পুত্রবধূকে দেখতে দেখতে ভাবেন অনীল।উচ্চতায় ছোটখাটো নেহা টেনেটুনে পাঁচফুট। বেঁটেই বলা যায়।দারুণ ফর্শা হলুদাভ মাখনের মত গাত্রবর্ণ।উরু দুটো মাংসল ভরাট থামের মত গোলগাল  ।মোটামোটা ফর্শা উরুর নির্লোম পেলব ত্বক,উজ্জ্বল আলোয় চকচক করছে রীতিমতো। ফ্রিজের সামনে দাঁড়িয়ে আছে নেহা,সম্পূর্ণ উলঙ্গ, নিতম্ব উরু বেয়ে নিচে নিটোল সুগঠিত নগ্ন পদযুগলে নেমে আসে অনিলের চোখ।উরুর মতই গোলগাল পায়ের গোছ লোমহীন কোমোল মসৃনতা ওখানেও।আজকালকার মেয়ে অবাঞ্চিত লোম নাশের কত কিছুই তো বেরিয়েছে আজকাল। নিয়মিত ওয়াক্সিং করায় হয়তো,ঘর থেকে দেখা যায় ডাইনং স্পেস,নিচু হয়ে ফ্রিজ থেকে মদের বোতোল বের করছে নেহা,'উত্তোলিত গোলগাল সুডৌল নিতম্ব বিশাল নরম বৃত্তে গোল হয়ে উঠে আছে পিছন দিকে।একটা ঢোক গলেন অনিল।দৃশ্যটা অশ্লীল রকম লোভনীয়।একটা যুবতী মেয়ে  উলঙ্গ হয়ে ওভাবে উপুড় হলে  যা ঘটে তাই ঘটেছে এক্ষেত্রে । দাবনা ফাঁক হয়ে  বিশ্রী ভাবে  মেলে যেয়ে ফাঁক হয়ে গেছে চেরাটা ফাটলের নিচের দিকে নারী যৌনাঙ্গের রমনীয় লোমোশ পুরু কোয়া ঠোঁট দুটো লোমের ঝাট নিয়ে কড়ির মত জেগে উঠেছে উরুর কিনারায়।ঠিক একটা পিদিমের মত ঘর থেকেই বেশ দেখতে পাচ্ছেন তিনি। নিজের মধ্যে আবার কমনার উত্তাপ অনুভব করেন তিনি সেইসাথে দু পায়ের ফাঁকে দির্ঘ পুরুষাঙ্গটা পূর্ণ উত্থিত হয়ে যায় তার।এ কি বিড়ম্বনা,'ভাবেন অনিল,বিড়ম্বনাই,প্রথমেই ছেলে আর ছেলের বৌ যেদিন এই বিটকেলে     আব্দার করেছিলো সেদিন বিড়ম্বনা আর বিব্রতবোধে নিজেকে বড় অসহায় মনে হয়েছিলো তার।রাহুল তার একমাত্র ছেলে নেহার সাথে চার বছর হল বিয়ে হয়েছে তার। প্রেমের বিয়ে,চরম অসবর্ণ, তারা * নেহা ক্রিশ্চান।একটা এতিমখানায় মানুষ মেয়েটা।উচ্চশিক্ষিতা কোলকাতার একটা কলেজে পড়ায়।রাহুলও পাটনা তথেকে এসে একি কলেজের শিক্ষক হিসাবে যোগদানের পর ইণ্টার কলেজ পিকনিকে পরিচয় তার পর প্রেম সবশেষে  পরিনয়।ছেলের পছন্দ তাছাড়া মেয়েও বেশ স্বাস্থ্যবতি সুন্দরী, বিপত্নীক অনিল খুব একটা আপত্তি করেননি বিয়েতে।কোলকাতায় পুত্র পুত্রবধূকে বালিগঞ্জের এই দু কামরার ফ্লাটটা কিনে সাজিয়ে দিয়ে পাটনায় ফিরে গেছিলেন অনিল।ছুটিছাটায় ছেলে বৌ বেড়াতে যেত,তিনিও মাসে একবার এসে দেখে যেতেন দুজনকে।বেশ সুখী দম্পতী দুজনেরই চৌত্রিশ পঁয়ত্রিশ বছর বয়ষ।বিয়ের চার বছর হতে চলল,বাচ্চা না হওয়ায়  অনিল মনে করেছিলেন হয়তো সংসার গুছিয়ে নিচ্ছে সেজন্য বাচ্ছা কাচ্চার ঝামেলায় যাচ্ছেনা ছেলে ছেলের বৌ,কিন্তু দেখতে দেখতে চার বছর,এর মধ্যে জানতে পারেন অনিল আসলে বাচ্চার খুব শখ নেহার।নিজে পিতৃমাতৃহীন হওয়ায় একাটা বাচ্চার জন্য প্রথম থেকেই টান নেহার প্রথম বছর তারপর পরের বছর স্বাভাবিক ভাবে না হওয়ায় ডাক্তারের পরামর্শ আর চিকিৎসা কিন্তু কিছুতেই কোনো ফললাভ হয়নি। শেষপর্যন্ত জানা গেছিলো আসলে দোষটা বৌ মার নয় স্পার্ম কাউন্ট কম রাহুলের,নেহা রিতিমত কান্নাকাটি করে তার কাছে।তারপর অনেক চেষ্টা,কিন্তু সব ফলাফলই ব্যার্থ।শেষ পর্যন্ত টেষ্টটিব বেবি নেয়ার সিদ্ধান্ত হয়।
"এটা কি বলছ তুমি,বৌমা জানে?"
"হ্যা,ওর কোন আপত্তি নেই,আর বাবা অনেক ভেবে চিন্তেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা।"
"কিন্তু..."
"আপনি আর আপত্তি করবেন না অনিলের হাতের উপর হাত রেখে বলেছিলো রাহুল,"আর কারো স্পার্ম নিতে রাজি নয় ও,একমাত্র আপনি ছাড়া ওর কথা হল আমাদের সন্তান যাতে আমাদের মানে আমার আদল পায়।
"দেখ সে আমার পুত্রবধু যদিও গর্হিত তবুও তোমার মুখের দিকে তাকিয়ে টেস্টটিউব বেবির জন্য ডোনেট করব আমি।"
"কিন্তু বাবা মানে বলছিলাম কি,ডাক্তার বলছিলো জটিল পক্রিয়া,আর তাছাড়া আপনাদের দুজনকেই ম্যাঙ্গালোরে গিয়ে থাকতে হবে একটা বছর.."
"সো হোয়াট যাব,"
"না মানে বলছিলাম কি,"একটা ঢোক গিলে বলেছিলো রাহুল,"মানে আপনার বৌমা বলছিলো এই কলেজে নতুন জয়েন করেছি আমরা,এত ভালো বেতন,একসাথে চাকরী, আর একটা বছর কোলকাতার বাহিরে ছুটি দেবেনা কলেজ কতৃপক্ষ..,"
"তাহলে?" হতাশ গলায় বলেছিলো অনিল।
"মানে বলছিলাম কি এই ডোনেশন টা যদি সরাসরি হয়,স্বাভাবিক  পক্রিয়ায় আরকি..."
"মানে!"
"মানে আপনি আর নেহা..."
কথাটা শুনে ফর্সামুখটা লাল হয়ে ওঠে অনিলের,প্রায় ধমকের সুরে
"তোমাদের মাথাটাতা ঠিক আছে তো"
"প্লিজ বাবা,এছাড়া আমাদের আর কোনো পথ ছিলনা"
"তাই বলে,ইটস হরিবল,"বলে হতাশায় মাথা নাড়ায় অনিল
"তাহলে আমি নেহাকে কি বলব...একটা বাচ্চার জন্য পাগল হয়ে আছে ও"
কিছুক্ষণ গুম হয়ে থাকেন অনিল,ছেলে কাতর আশার চোখে তার দিকে চেয়ে আছে দেখে
"নেহা জানে,মানে ওর সাথে এই বিষয়ে..,"অনিলকে বাধা দেয় রাহুল 
"বাবা,নেহা আর আমি দুজনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছি,ইনফ্যাক্ট নেহাই আমাকে ইনসিস্ট করেছে,বলে যায় রাহুল, আর তাছাড়া কেউ তো জানছে না,একই ব্লাড থাকবে বাচ্চার শরীরে।"কথাটা শুনে কিছুক্ষণ গুম হয়ে ছিলেন অনিল।অসম্ভব এক প্রস্তাব,কত লোকেরই তো বাচ্চা হচ্ছেনা।কিন্তু এই সন্তানহীনতা যদি সুখী ছেলে আর ছেলের বৌএর সম্পর্কে ফাটল ধরায়।তার একটাই সন্তান রাহুল, নেহা আধুনিক মেয়ে সন্তানের জন্য যদি অন্য পুরুষের দিকে ঝুঁকে পড়ে,দুজনের মাঝে যদি অন্য পুরুষ ঢুকে পড়ে,নিজের এই অক্ষমাতা কি রাহুলকে কুরে কুরে খাবে না?মনে মনে সিদ্ধান্ত নিয়ে ফেলেন অনিল,
"আমাকে ভাবার দুদিন সময় দাও,আর এ বিষয়ে নেহার সাথে কথা বলতে চাই আমি।"গম্ভীর গলায় বলেছিলেন অনিল।কথাটা শুনে স্বস্তির ছাপ ফুটে উঠেছিলো রাহুলের চোখে মুখে।
"ঠিক আছে বাবা,চলুন বাড়ী ফেরা যাক,নেহা মনে হয়..,"ছেলেকে বাধা দেন অনিল,
না আজ নয়,বিকেলের ফ্লাইটে পাটনা ফিরে যাব আমি,দুদিন পর শনিবার আসবো আবার,আর...মানে..,একটু দ্বিধা করেছিলেন অনিল,"আমি,একা কথা বলতে চাই নেহার সাথে।"
ঠিক আছে বাবা,আপনি যেভাবে চান,"তাড়াতাড়ি বলেছিলো রাহুল।(চলবে)
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুদিন পর এসেছিলেন অনিল।দরজা খুলে দিয়েছিলো নেহা।পরনে হলুদ জর্জেট শাড়ী সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ একটু খোলামেলা কি।এর আগে নেহাকে হাতকাটা ব্লাউজে দেখেছেন অনিল।আকছারই হাতকাটা টপস ব্লাউজ কামিজ পরে নেহা।কিন্তু এই ব্লাউজটার স্ট্রাপ এক চিলতে আর অত্যন্ত খোলামেলা।অন্তত শ্বশুরের সামনে পুত্রবধূর এই ব্লাউজে আসা সম্ভব কিনা এ নিয়ে যথেষ্ট সন্দেহ আছে তার। ফর্সা খোলা বাহু সুগোল গড়ন, সোনার মত ত্বক্বে মাখনের কোমোল মসৃণতা। হলুদ ব্লাউজ অথচ ভিতরে গাড় রঙের ব্রেশিয়ার। একটু সেজেছেমনে হয় ,লিপিস্টিক কাজল হালকা মেকাপ,কাঁধ পর্যন্ত স্টেপ করা চুল গুলো ছাড়া,পানপাতার মত সুন্দর মুখটায় বড়বড় কালো চোখদুটোতে বিষণ্ণতার ছায়া দেখে বুকের ভেতর ছমছম করেছিলো অনিলের।দুজনে তারা ড্রয়িং রুমে বসেছিলো।নেহা চুপচাপ দেখে,
"এখানে এস আমার পাশে এসে বস, বলতে উঠে এসে তার পাশে বসেছিলো নেহা।আস্তে আস্তে শুরু করেছিলেন অনিল।
রাহুল যা কিছু আমাকে বলছে,তা কি তুমি জান,সায় আছে তোমার?প্রথমে মাথা ঝাঁকিয়ে তারপর স্পষ্ট স্বরে হ্যা"বলেছিলো নেহা।
এটা যে চরম গর্হিত এটা মান তো?
আমি জানি,বলেছিলো নেহা,আপনাকে আমি খুব শ্রদ্ধা করি,কিন্তু..
"একটা বাচ্চার যে বড় শখ আমার "বলে হু হু করে কেঁদে উঠেছিলো নেহা,কি করবেন বুঝতে পারেন না অনিল মেয়েটা একেবারে ভেঙ্গে পড়েছে দেখে উঠে যেয়ে নেহার পাশে বসে নেহার পিঠে হাত বোলাতেই দুহাতে তার গলা জড়িয়ে ধরে কান্না ভেজা মুখটা তার বুকে গুঁজে দিয়ে পাগলের মত
"আমাকে ফিরিয়ে দেবেন না,বলুন বলুন বাচ্চা দেবেন আমাকে"
আহঃ নেহা, কথা শোনো,বলে নেহার পিঠ জড়িয়ে ধরতে আরো দৃড় আলিঙ্গনে তাকে বেঁধে ফেলেছিলো মেয়েটা।সিদ্ধান্ত নিয়েই এসেছিলেন অনিল।পুত্রবধূ হলেও নেহাকে সঙ্গম করবেন তিনি।অতি গোপোনে নিভৃতে নেহার উর্বর গর্ভে রোপোন করবেন সন্তানের বিজ।তাই নেহার উষ্ণ আলিঙ্গনে স্বাভাবিক ভাবেই উত্তাপ এসেছিলো তার শরীরে।মিষ্টি একটা সৌরভ,মদির গন্ধটা নেহার ঘামের পারফিউমের। বাহু তুলে গলা জড়িয়ে থাকায় স্লিভলেস ব্লাউজ পরা বগল দুটো উন্মুক্ত,মেয়েলী তীব্র গন্ধটা ওখান থেকেই আসছে বিশেষ ভাবে। নেহার স্তন লেপ্টে আছে অনিলের চওড়া লোমোশ বুকের ছাতিতে।শিম্নটা প্যান্ট জাঙিয়ার নিচে দৃড় হয়ে গেছে অনুভব করেছিলেন অনিল।
নিজেকে সামলে নিয়েছিলো নেহা,নিজে যে একটু বাড়াবাড়ি করে ফেলেছে বুঝে একটু লজ্জাই পায় মনে হয় অনিলের আলিঙ্গন থেকে নিজেকে সরিয়ে হাতের পিঠ দিয়ে চোখ মুছে তাড়াতাড়ি
"বসুন চা নিয়ে আসি, "বলে উঠে পড়ে চট করে।একটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অনিল।পরক্ষনেই পিছন থেকে গমনরত নেহাকে দেখে একটা প্রবল বিষ্মিয়ে মুখটা আপনা আপনি হাঁ হয়ে গেছিলো তার,না,হলুদ শিফন শাড়ীর তলে কোনো পেটিকোট পরেনি নেহা,পিছন থেকে পরিষ্কার ফুটে উঠেছে শাড়ীর তলে পরা গাড় রঙের জাঙিয়ার আভাষ।ভেবে পান না অনিল বিষয় টি ইচ্ছাকৃত,দেখার ভুলের প্রশ্নই আসে না, দিনের বেলা একঝলকের দেখা তবু পরিষ্কার দেখেছেন তিনি নেহা কি তাকে?তার পুত্রবধূ কি সন্তান লাভের আকাঙ্ক্ষায় এতটা উদগ্রীব যে পিতার বয়ষী শ্বশুরের কাছে খুলেমেলে ধরছে শরীর।
কোলের উপর হাতদুটি জড় করে রেখেছে নেহা পেটিকোট হীন শিফনের তলে পেলব গোলগাল উরুদুটির রেখা অশ্লীল রকম সুস্পষ্ট কোমোরের বেশ খানিকটা নিচে শাড়ীর কশি মাখনের মত মসৃণ পেটিতে মেদের উথলানো ভাঁজ ভারী নিতম্বের উপরে কোমোরের খাঁজ স্পষ্ট করে তুলেছে গোলগাল বড়ই মোহনীয় মনে হয় বিশালকার স্তনের ডৌল।চায়ে চুমুক দিতে দিতে আর একটা বিষ্ময়ের ঢেউ,না স্লিভলেস ব্লাউজের তলে গাড় রঙের ব্রেশিয়ারটা নেই,ওটা সম্ভবত খুলে এসেছে নেহা,পাতলা কাপড়ের তলে সম্পুর্ন অনস্র স্তন।তিব্র একটা উত্তেজনা,মনে হয়েছিলো অনিলের 'যা হবার এখনি হয়ে যাক'চায়ের কাপ নামিয়ে রেখে,
কবে,মানে কবে,প্রোগ্রাম করতে চাও জিজ্ঞাসা করেছিলো নেহাকে।
মাসিক চলছে আমার বলেছিলো নেহা,কাল শেষ হবে,ডাক্তার বলেছে মাসিকের আগের আর পরের সাত দিন বাদে বাকি পনেরো দিন উর্বর কাল।
ঠিক আছে, বলেছিলো অনিল। আসলে উত্তেজিত হয়ে উঠেছিলেন তিনি। জাঙিয়ার তলে রীতিমতো দৃড় হয়ে উঠেছিলো তার পঞ্চান্নর প্রাচীন পুরুষাঙ্গ।এমন অবস্থা যে নেহা চাইলে তখুনি তাকে করতে রাজি হতেন তিনি।তাই নেহার কথায় ভেতরে ভেতরে একটু হতাশ হয়েছিলেন অনিল।
না বলছিলাম কি খুক খুক করে একটু কেশে বলেছিলো নেহা
কি বলো,বকে সোফায় সোজা হয়ে বসেছিলো অনিল।
মানে..একটু দ্বিধা আর লজ্জায় বলেছিলো নেহা,কালকেই একটু চেষ্টা করলে হয় না।কথাটা শুনে বুকটা ধ্বক ধ্বক করে উঠেছিলো অনিলের
তুমিতো বললে তোমার উর্বর কাল নয়
হ্যা কিন্তু এসব ক্ষেত্রে যদি...
বুঝতে পারেন অনিল।(চলবে)
[+] 11 users Like Ahsrair's post
Like Reply
#3
Darun update
[+] 2 users Like chndnds's post
Like Reply
#4
প্রথম দিন কাপড় প্রায় না খুলেই সঙ্গম করেছিলেন তারা।প্রথম দিন আটপৌরে একাটা খয়েরী শাড়ী পড়েছিলো নেহা।সঙ্গে ম্যাচিং ব্লাউজ।স্ত্রির মৃত্যুর দির্ঘদিন নারীবঞ্চিত উপবাস,অন্যরকম একটা যৌনসম্পর্ক স্থাপনের অভিলাষএ উত্তেজিত হয়ে ছিলেন অনিল নেহা ঘরে ঢুকে দরজা লাগাতেই লুঙ্গির ভেতরে লিঙ্গটা পুর্ন উত্থান ঘটেছিলো তার।সোজা বিছানায় এসে চিৎ হয়ে শুয়ে মুখের উপর বাহু চাপা দিয়ে চোখ আড়াল করেছিলো নেহা।আস্তে আস্তে যেয়ে বিছানায় নেহার পায়ের দিকে বসেছিলেন অনিল,কি করবেন কিভাবে অগ্রসর হবেন ভেবে পাচ্ছিলেন না কিছু।এসময় নেহাই সাহায্য করেছিলো তাকে চোখ বন্ধ রেখেই বুকের উপর থেকে আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে দুদিকে ছড়িয়ে দিতেই উন্মুক্ত হয়েছিলো তার ব্রেশিয়ারহীন অনস্র পুর্ন যুবতী স্তন,একটা লজ্জা আর দ্বীধা সংস্কারের তিব্র কশাঘাত অপর দিকে তীব্র কামের সাথে কর্তব্যের প্রবল তাগিদ এখান থেকে ফিরে যাবার কোনো পথ নেই জেনে তাকিয়েছিলেন অনিল,গোলাকার গুম্বুজের মত গোলাকার পেলব মাখনের দলা,রসালো বড় আকৃতির স্তনের খয়েরী রসালো চুড়া ধীর লয়ে নিঃশ্বাসের তালে ওঠানামা করছিলো নেহার উত্তুঙ্গ বুকের উপর।মাখনের মত কোমল পেট উন্মুক্ত নাভী চোখ বুজেই পরনের শাড়ীটা শায়া সমেত আস্তে আস্তে গুটিয়ে তুলেছিলো নেহা।ফর্সা সুগোল পা নখে গাড় মেরুন রঙের নেইল পালিশ গোড়ালীতে রুপার চিকন রুপালী তোড়া ভরাট নির্লোম পায়ের গোছ সুন্দর হাঁটু নিঃশ্বাস বন্ধ করে দেখেছিলেন অনিল নেহার ভারী সুগোল মাদলসা জঘন মসৃন পেলব উরুর ত্বকে মাখনের মত কোমল উজ্জ্বলতা কন্যাসম পুত্রবধূর নগ্ন উরু দর্শন চোখ ফিরিয়ে নেয়া সম্ভভ নয় জেনে বৃথা ও চেষ্টা আর করেননি তিনি।আসলে নেহার মাদলসা ফর্সা উরুর গোলগাল গড়ন দেখে যৌনাকাঙ্ক্ষা তিব্র হয়েছিলো অনিলের।যৌন উত্তেজনায় লোহার মত শক্ত হয়ে উঠেছিলো তার পঞ্চান্ন বছরের প্রচীন পুরুষাঙ্গের ডগা। শাড়ী শায়ার ঝাপ উরুসন্ধির কাছে গোপন অঞ্চলের ঠিক কিনারে এনে থেমে গেছিলো নেহা একটু লজ্জা আর দ্বিধা কি?এর পরেই সেই নিষিদ্ধ ব দ্বীপের ত্রিকোন খাড়ি.. চোখ ফিরিয়ে নেয়া উচিত অথচ চোখ ফেরাতে পারছেন না অনিল।দুটি অসম বয়েষী নারী পুরুষ ঘন ঘন কামার্ত নিঃশ্বাস সময় থমকে ছিল কয়েক মুহূর্ত, পরক্ষনেই সন্তান আকাঙ্খায় দ্বিধা লজ্জা ঝেড়ে ফেলেছিলো নেহা, এক ঝটকায় শাড়ী শায়া তুলে ফেলেছিলো তলপেটের উপর।শাড়ী শায়ার তলে একেবারেই নিরাভরণা আর কোনো অন্তর্বাস ছিলোনা নেহার।শাড়ী শায়া তুলে ফেলতেই নিম্নাঙ্গ যোনীদেশ সম্পুর্ন উলঙ্গ হয়ে পড়েছিলো অনিলের ক্ষুদার্ত কাতর চোখের সামনে ।নেহার দেহের উপর লোভ থাককেও পুত্রবধূর যৌনাঙ্গের দিকে দৃষ্টিপাত করবেন না ঠিক করেছিলেন অনিল, কিন্তু নারী যখন স্ব ইচ্ছায় তার যৌনাঙ্গ পুরুষকে দেখায় তখন কোনো দেবতার পক্ষেও তা উপেক্ষা করা অসম্ভব হয়ে পড়ে। তার উপরে নেহার মত সুন্দরী স্বাস্থ্যবতি উচ্চশিক্ষিতা যুবতী মেয়ে।এক প্রকার ঘোরের মধ্যেই দেখেছিলেন অনিল ফর্সা মাখনের মত স্ফীত তলপেট কোমোরে পেটিতে বেশ একপ্রস্থ চর্বি জমে ঢালু হয়ে নেমেছে নিচের দিকে।ঠিক উরুসন্ধির খাঁজে উর্বর পলি সঞ্চার স্ফিত সুন্দর কড়ির মত ফুটে আছে পুরুষ্ট ত্রিকোনযোনীদেশের মোহনা।বেশ ফোলা ফোলা আদুরে একটু অগোছালো ভাব মনে মনে ভাবেন অনিল। বেশ ভালো যৌনকেশ পাতলা লোমে ছেয়ে আছে যোনীকূন্ড সহ রসালো কোয়া দুটোর গা।দিনের বেলা, রাতে রাহুল বাড়ীতে থাকলে পিতা পুত্রের দেখা হলে উভয়েই বিব্রত হতে পারে তাই দিনেই ব্যাবস্থা হয়েছিলো সব।দিনের বেলা পর্দা টানা থাকলেও আলোর রেশে চোখ সয়ে গেছে।এ বয়সেও চোখ অত্যন্ত ভালো চশমা লাগে না অনিলের অন্তত পুত্রবধূর গোপন অঙ্গের দূর্লভ মোহনীয় সৌন্দর্য উপভোগ করতে কোনো অসুবিধাই হচ্ছিলোনা তার।উশখুশ করে নেহা তারপর আস্তে ধীরে বাম পাটা হাঁটু ভাঁজ করে তুলে দেয় পাশের কোলবালিশের উপর। এত স্পষ্ট আর নির্লজ্জ আহব্বান আর কিছু হতে পারে না এরপর থাকাও যায় না স্থির হয় প্রচন্ড কামার্ত ক্ষিপ্র অনিল দ্রুত লূঙ্গি খুলে স্থান নিয়েছিলো নেহার পেলব উরুর মাঝে।সিল্কের মত মসৃণ পেলব উরুর ত্বক ঘর্ষণ করেছিলো অনিলের কর্কশ লোমশ পেশল উরুর গায়ে মেয়েটার নরম অর্ধ উলঙ্গ দেহে উপগত হয়েছিলেন অনিল।বুক খোলা শাড়ী তলপেটের উপর নিজে সম্পূর্ণ উলঙ্গ দৃড উত্থিত লিঙ্গ লিঙ্গের মাথাটা নেহার উরুর মোহনায় স্বয়ংক্রিয়ভাবে যেয়ে সরাসরি স্থাপিত হয়েছিল নেহার মেলে থাকা কোরকের ভেতর।অনুভব করেছিলেন অনিল তার বেরিয়ে আসা লিঙ্গের ক্যালাটা পুত্রবধূর যোনী ফাটলে..স্পষ্টতই ভিজে ছিলো নেহা এতটা আশা করেননি অনিল,একটা দম বন্ধ করা মুহূর্ত ছোট শিশু যেমন মায়ের স্তনের বোঁটা খোজে তেমন করে নেহার ভেতরে তার লিঙ্গের মাথাটা নেহার মেলে দেয়া যোনীর গোপন গর্তে গুঁজে দিতে কোমরের অস্থির চাপে ফাটলের মধ্যে খুঁজে ফিরছিলো নেহার যোনীর গোপন ছ্যাদা।দক্ষ মাঝি দৃড় লগি নরম কাদায় গাঁথার জন্য অস্থির নেহার লোমশ কোয়ার ভেতরে গলিত গরম.... হাত দিয়ে চুড়ান্ত গন্তব্যে ওটাকে পরিচালিত করবেন এমন ভাবতে না ভাবতেই তাকে চমৎকৃত করে তলপেটে হাত নামিয়ে তার গন্তব্যে পথে ওটাকে স্থাপন করে দিয়েছিলো নেহা।একটা মোলায়েম কিন্তু দৃড় চাপ ভেজা গরম পথে প্রবিষ্ট হয়েছিলো দৃড় লিঙ্গটা,বুঝতে পারছিলেন অনিল ত্রিশ বছরের ভরা যুবতীর হলেও যোনীর গর্ত আঁটসাঁট নেহার অনেক গভীরে জরায়ুর মুখটিতে পৌছে গেছে তার লিঙ্গের মাথা।তার কাঁচাপাকা লোম নেহার কোমোল লোমে ভরা ফোলা নরম বেদিতে ভেজা ভগাঙ্কুরের সাথে কর্কশ পুরুষালী তলপেট নেহার মাখন জমা ভেলভেটের মত কোমোল তলপেটে নরম তেলতেলা উরুর সাথা লোমোশ উরুর ঘর্ষনে নারী শরীরের মদির গন্ধে ক্ষনিকের জন্য এইটা উন্মাদনার ঘোর সৃষ্টি করেছিলো তার মনে। নেহার উদলা স্তনে বুক চাপিয়ে মুখের পাশে নেহার চুলের মধ্যে মুখ ডুবিয়ে দ্রুত কোমোর খেলাতে শুরু করেছিলেন তিনি পরক্ষনেই নেহার সাথে তার সম্পর্ক কর্তব্যের তিব্র কশাঘাতে নিজেকে সামলে নিতে চেষ্টা করেছিলেন অনিল থেমে যেয়ে দমন করতে চেষ্টা করেছিলেন প্রবল উত্তেজনা।বির্যপাত হয় নি পুত্রবধূর যোনীতে প্রবিষ্ট লিঙ্গ পাথরের মত শক্ত এত বড় আর দৃড় সদ্য যৌবনেও ওটাকে পান নি তিনি,কি করবেন ভেবে পাচ্ছিলেন না অনিল,ঠিক এসময়ে সক্রিয় হয়েছিলো নেহা ভারী নরম উরু অনিলের নগ্ন কোমোরে চেপে ধরে নিতম্ব উপরে ঠেলে দিতেই পৌরুষ জেগে উঠেছিলো অনিলের শরীরের নিচে উলঙ্গ যুবতী সম্পর্কের দেয়াল ভেঙে সমাজ সংস্কার জলাঞ্জলি দিয়ে তাকে ঘনিষ্ঠ মিলনে পেতে চাইছে অনুভব করে উত্তেজনার তিব্র বিদ্যুৎ প্রবাহ শিঁড়দাঁড়া বেয়ে প্রবাহিত হয়েছিলো তার প্রচীন পুরুষাঙ্গে।সক্রিয় হয়েছিলেন অনিল দ্রুত থেকে দ্রুততর হয়েছিলো তার কোমোর সঞ্চাচলের বেগ।দুহাতে তার পিঠ জড়িয়ে প্রচলিত আসনে হাঁটু ভাঁজ করে নিজেকে মেলে দিয়েছিলো নেহা।নিজের নৈতিকতার দেয়াল তখন ভেতরে ভেতরে ভেঙ্গে পড়তে শুরু করেছে ।ওর দরকার বাচ্চা,'মনে মনে নিজেকে প্রবোধ দিয়েছিলেন অনীল,' আমার দরকার দেহসুখ।স্ত্রীর মৃত্যুর পর যে সুখকে আপাত বিসর্জন দিয়েছিলেন তিনি অথচ যৌনাকাঙ্ক্ষা তখনো কত তিব্র তার। আর তাছাড়া এত লোক থাকতে তাকেই কেন বেছে নিলো নেহা।হাজার হলেও শ্বশুর তিনি, পিতৃসম,শুধু কি রাহুলের আদল আর একই রক্তধারা সন্তান নেয়াই উদ্দেশ্য,নাকি তার প্রতি শ্বশুরের নিষিদ্ধ আকর্ষণ টের পেয়েছিলো বুদ্ধিমতি মেয়েটা।এত দিন যেটা মনের ভেতর চাপা দিয়ে রেখেছিলেন যে চিন্তা পাপ হিসাবে গোপন করেছিলেন মনের গভীরে নেহাকে মৈথুন করতে করতে নিজেকে সেই পাপের পঙ্কিলতায় স্বেচ্ছায় নিমজ্জিত করেন তিনি।
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
#5
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#6
নেহাকে যেদিন প্রথম দেখেন সেদিন থেকেই মেয়েটার প্রতি এক গোপন যৌন কামনা নিজের গভীরে টের পেয়েছিলেন অনিল।তখন সদ্য পত্নী বিয়োগ হয়েছে তার।স্ত্রীর বিরহ তার উপরে অবদমিত কাম।ঢলে পড়া যৌবনের স্ত্রী মালিনীর সাথে দারুণ উদ্দাম যৌনজীবন শেষ বয়সের তীব্র কামনা যখন তুঙ্গে ঠিক তখনই দুদিনের জ্বরে হঠাৎই মৃত্যু নিয়ে যায় মালিনীকে।পাটনায় বান্ধবী নেহাকে নিয়ে বেড়াতে এসেছিলো রাহুল।তখনও দুজনের সম্পর্কের ব্যাপারে কিছু বলেনি সে।মেয়েটা ক্রিশ্চান তারা বর্ণ* তাই এব্যাপারে নিজেও সন্দেহ করেননি তিনি।প্রথম দিন নেহাকে হলুদ একটা টি শার্ট আর টাইট ফিটিং জিন্সে দেখেছিলেন অনিল।উচ্চতায় ছোটখাটো গোলগাল স্বাস্থ্যবতী তবে দারুণ ফিগার।নজর কাড়া সুন্দরী ফর্শা হলুদাভ মাখনের মত কোমল ত্বক আর স্টেপকাট চুলের ফ্রেমে পানপাতা মুখ বড়বড় কালো দীঘল চোখের স্পষ্ট চাহনী ছাপিয়ে যেটা তার দৃষ্ট আকর্ষণ করেছিলো সেটা হল টিশার্টের নিচে গোল হয়ে থাকা মেয়েটার বিশাল স্তন আর টাইট জিন্সের তলে মাংসল মদালসা উরুর গোলগাল গড়ন।বেশ সপ্রতিভ মেয়ে হাসিখুশি সেই সাথে তীব্র যৌনাবেদনময়ী।কথায় কথায় জেনেছিলেন অনিল মেয়েটা অরফ্যান কলকাতার এক মিশনারী এসাইলামে বড় হয়েছে।খুব ব্রিলিয়ান্ট ছাত্রী বর্তমানে পিএইচডি করছে রাহুলের সাথে একই ইউনিভার্সিটিতে।স্ত্রী বিয়োগের পর এই নারীসঙ্গ যদিও ছেলের বান্ধবী মানে নিজের কন্যার মত নিজেকে বার বার চোখ রাঙালেও টি সার্টের গলার ফাঁকে মেয়েটার স্তনসন্ধী দেখে পুরনো শিম্নটায় টানটান শিহরণ অনুভব হয়েছিল তার।মেয়েটা গেস্ট রুমে রাহুল তার নিজের রুমে।একটু পরেই স্নান করে চেঞ্জ করে খেতে এসেছিলো নেহা।স্বাভাবিকের তুলনায় খোলামেলা পোশাক একটা হাঁটু ঝুল জর্জেটের ফ্রক টাইপ সানড্রেস।স্লিভলেস সান ড্রেসের বুকের কাছে কুঁচি দেয়া থাকলেও গোল হয়ে থাকা বিশালাকৃতির স্তনের ডৌল নিটোল ফর্শা পদযুগল ছাড়াও কিছুটা স্বচ্ছ কাপড়ের নিঁচে মোটাসোটা পেলব উরুর নগ্ন রেখা সেই সাথে তলে পরা অন্তর্বাস সংক্ষিপ্ত আন্ডারওয়্যারের আভাস টের পেয়েছিলো অনিলের চোখ।বেগুনী রঙের ড্রেসের নিঁচে হালকা রঙ্গের প্যান্টি ম্যাচিং ব্রা বেশ কয়েক ঝলক ফুটে উঠেছিলো দিনের আলোয়।বাঙালী হলেও মিশনারীতে বড় হওয়া মেয়ে,এমন পোশাকে অভ্যস্থ,তাই ভেতরে বিব্রত হলেও মেনে নিয়েছিলেন অনিল তবে দুপুরে খাওয়া দাওয়ার পর নিজ ঘরে একলা হতেই নেহার দৃশ্যমান অদৃশ্যমান দেহ সুষমা পেয়ে বসেছিলো তাকে।একি বিকার কন্যার বয়সী মেয়ে নিজেকে চোখ রাঙালেও তীব্র অবদমন পাল্টা তাড়া করেছিলো তাকে।মেয়েটার গোলগাল উরুর মদালসা গড়ন কোমরের নিচে উথলানো গোলাকার ভরাট নিতম্ব রেখা,পূর্ণ রসালো স্তনভার তীব্র রূপের সাথে যৌবনের মেলবন্ধন বিহব্বল করে তুলেছিলো তার পুরুষ সত্ত্বাকে।বিকেলে নেহাকে নিয়ে বেড়াতে বেরিয়েছিলো রাহুল।ওরা চলে যেতেই তীব্র ভাবে কামার্ত হয়েছিলেন অনিল।একটা ঘোরের বসে পৌছে গেছিলেন নেহার ঘরে।ভেজানো দরজা খুলে ঘরে ঢুকতেই একটা হার্টবিট মিস হয়েছিলো তার।জিন্স আর টিশার্টে চেঞ্জ করে বাইরে গেছে মেয়েটা।সানড্রেসটা যেটা পরেছিলো সেটা আলগোছে পড়েছিলো বিছানার উপর।দুরুদুরু বুকে এগিয়ে গেছিলেন অনিল।ড্রেসটা কাঁপা হাতে তুলে নিয়েছিলেন কাঁপা হাতে।নাঁকের কাছে গন্ধ নিয়েছিলেন কাপড়টার।মিষ্টি একটা পারফিউম সেটা ছাপিয়ে মদির একটা মেয়েলী ঘামের সুবাস।ড্রেসের বগল আর বুকের কাছটা খুঁজে খুঁজে বারবার শুঁকেছিলেন অনিল তারপর ড্রেসটা রাখতে যেতেই বুকটা ধ্বকধ্বক করে উঠেছিলো আরো জোরে। তাড়াহুড়ায় তখন খেয়াল করেননি তিনি, ড্রেসের তলায়ই রাখা ছিলো ওটা।হাল্কা আকাশী রঙের সিল্কের একখণ্ড কাপড়টা যে নেহার স্খলিত আন্ডারওয়্যার,একটু আগেই ছেড়ে রেখে যওয়ায় জিনিসটা গরম ঘামে ভেজা তখনো।প্যান্টিটা মেলে ধরেছিলেন অনিল তারপর যা করেছিলেন তা তার বয়সী শিক্ষিত সম্মানিত ব্যাক্তির পক্ষে শোভা পায় না মোটেই।সেদিন পাটনায় নেহার ঘরে দাঁড়িয়ে নেহার সদ্য ছেড়ে রাখা বাসী প্যান্টিটা নাঁকের কাছে নিয়ে শুঁকেছিলেন তিনি।লেগব্যান্ডের কাছে মেয়েলী পেচ্ছাপ পারফিউম ফিমেল ডিসচার্জ ছাড়াও নেহার ঘামের গন্ধ তাকে এতটাই কামার্ত করেছিলো যে সব ভুলে নেহার প্যান্টি শুঁকতে শুঁকতে সেই কিশোর বয়সের মত মাস্টারবেট করতে ইচ্ছে হয়েছিলো তার।তাই প্রথম মিলনে নেহার প্যান্টিতে লেগে থাকা দেহের সেই একান্ত মদির সৌরভ উন্মত্ততার শীর্ষে নিয়ে গেছিলো অনিলকে।এমন সঙ্গম করেছিলো যেনো প্রথম নারী শরীর।টানা দশ মিনিট,একনাগাড়ে, মনে হয় এতটা আশা করেনি নেহা পৌড় শ্বশুর যে এতটা বলিষ্ঠ সক্ষম হবে ভাবতে পারেনি সে।কিশোরী বয়স থেকেই যৌন অভিজ্ঞতা হয়েছে তার। অরফানেজের বয়স্ক রেভারন্ডের কাছে কুমারিত্ব মোচন হয়েছিলো মাত্র তেরো বছর বয়সে।তার পর বেড়ে ওঠা নিজেকে প্রতিষ্ঠিত করার পথে প্রয়োজনে ইচ্ছায় অনিচ্ছায় যথেচ্ছ পুরুষসঙ্গ।বুঝেছিলো নেহা ছোটখাটো দেহের গভীরে উদ্দাম যৌনইচ্ছা তার। প্রবল কামনায় বাছ বিচার বোধ অনেকটাই ক্ষীণ।রহুলের সাথে সম্পর্ক খুনশুটি যৌনতা দিয়েই। যদিও প্রথম মিলনেই সে বুঝেছিলো যে তার তীব্র কামনা মেটানোর ক্ষমতা এই ভালোমানুষ যুবকের নেই।কর্মক্ষেত্রে সফল সুন্দরী স্বাধীন উদ্দাম জীবনের আকাঙ্ক্ষা থাকলেও রাহুলের অনবরত পিড়াপিড়িতে তাকে বিয়েতে বাধ্য হয় নেহা।বিয়ের পর চেষ্টা করে নিজের কামনার উপর লাগাম দিতে।পিতা মাতার ভালোবাসা না পেয়ে বেড়ে ওঠা তার মধ্যে বাসা বাধে মা হবার তীব্র আকাঙ্ক্ষা।বছরের পর বছর সেই চেষ্টায় যখন সে বিফল ঠিক তখনই ডাক্তারী রিপোর্টে জানতে পারে রাহুলের স্পার্ম কাউন্ট কম হবার কথা।স্বাভাবিক ভাবেই তীব্র প্রতিক্রিয়া হয় তার ভেতর।মা হবার জন্য সে কি করতে পারে সেটা জানাতে দ্বিধা করেনা রাহুলকে।অন্যের স্পার্ম নিয়ে টেস্ট টিউব বেবি।কিন্তু সেটার জন্য একটি বছর থাকতে হবে কলকাতা থেকে বাইরে।নিজের ক্যারয়ার গড়তে কম কাঠ খড় পোড়ায় নি নেহা।তাই এভাবে নিজের ক্যারিয়ারের বারোটা বাজাতে রাজী ছিলো না সে।তাই সোজাসাপ্টা মা হওয়া ক্যারিয়ার কোনোটাই বাদ দিতে পারবে না জানিয়ে দিতে দ্বিধা করেনি রাহুল কে।
[+] 5 users Like Ahsrair's post
Like Reply
#7
আসলে নেহাই কৌশলে "তোমার ব্লাড তোমার আদল ছাড়া অন্য কারো সন্তান গর্ভে নিতে পারবো না আমি" বলে বাছাই করে অনিলকে।নিজের বাবা রাহুল ইতস্তত করায় নেহাই বোঝায় তাকে যে আর যাই হোক দুজনার মাঝে কখনো আড় হয়ে দাঁড়াবেন না অনিল।আধুনিক ছেলে রাহুল তার উপর নেহাকে চোখে হারায়।ব্যাক্তিত্বময়ী বৌএর প্রস্তাব তাই অনেকটা সহজেই মেনে নেয় একপ্রকারে।নিজের বাবাকে কখনো দেখেনি নেহা।একটা ইডিপাস কমপ্লেক্স সেই কিশোরীকাল থেকেই প্রবল তার ভেতরে।তাছাড়া প্রথম দর্শন থেকেই একটা অমোঘ আকর্ষণ সে অনুভব করেছিলো বয়স্ক পুরুষালী বিপত্নীক শ্বশুরের প্রতি।আসলে নিজের ইন্সটিন্ক্ট দিয়ে বুঝেছিলো নেহা যে তার প্রতি পুত্রবধূ হিসাবে স্নেহ আর ভালোবাসাই শুধু নয় একটা অন্যরকম আকর্ষণও আছে অনিলের আর সেটা যে খুব একটা নিরামিষ নয় সেটাও নারীসুলভ অনুভূতি দিয়ে বুঝে নিতে বাকি নাই তার। তাই প্রথম মিলন থেকেই উদ্দাম হয়ে উঠেছিলো নেহা।ঘরের আলো অন্ধকারে নেহার অনিন্দ্যসুন্দর মুখমণ্ডলে একটা বিষ্ময় মুগ্ধতা আর তৃপ্তির আভা দেখেছিলেন অনিল,তিনি যখননেহার যোনীর গভীরে বির্য ঢালছিলেন তখন যে বড়বড় ভালোলাগা চোখে তার দিকে তাকিয়ে ছিল নেহা সে থেকেই অনেক কিছু বোঝা হয়ে যায় তার।
যে চুম্বন সেদিন করতে পারেন নি সাত দিনের মাথায় সেটা পেয়েছিলেন অনিল।আসলে নেহাই প্রথম চুম্বন করেছিলো তাকে।সাত দিনের মাথায় তাকে ফোন দিয়েছিলো নেহা।তিনি তখন পাটনায়।এ ক দিন পুত্রবধূর দেহ সুষমা আবছা আলোয় দেখা ছোট খাটো নেহার বুক জোড়া গুম্বুজের মত বিশাল স্তন লোমে ছাওয়া গোপোনাঙ্গ দেহ সৌরভ উন্মনা উন্মত্ত করে তুলছিলো তাকে।সাত দিন পর নেহার উর্বর কাল শুরু কিন্তু তিব্র আগ্রহ স্বত্তেও নিজের ভেতরে একটা লজ্জা অনুভব করছিলেন তিনি।যাবেন কি যাবেন না দ্বিধাদ্বন্দ্বে ভুগছেন এসময় বিকেলে এসেছিলো নেহার ফোন।
[+] 4 users Like Ahsrair's post
Like Reply
#8
উফ্.......শ্বশুড় বৌমা তে আপনি মাইলস্টোন
[+] 1 user Likes rongotumi2's post
Like Reply
#9
বাবা আপনি কাল আসুন,ফোনে নেহার সপ্রতিভ কন্ঠ শুনে তীব্র রোমাঞ্চ অনুভব করেছিলেন অনিল।পাজামার তলে পূর্ণ দন্ডায়মান হয়েছিলো তার পুরুষাঙ্গ।বলে গেছিলো নেহা' কাল সকালের ফ্লাইটে দিল্লি যাচ্ছে আপনার ছেলে,চারদিনের সেমিনার,একটু বলেই থেমে গেছিলো নেহা
ইঙ্গিতটা স্পষ্ট । এই চারদিন নির্জন বাড়ীতে শুধু সে আর নেহা।সন্তান উৎপাদনের ছলনায় তম্বী নারীদেহ ভোগের সুযোগ নীতি নৈতিকতা ভেদ করে লোভের সাপ জড়িয়ে ধরেছিলো অনিলকে।পরক্ষণেই বিবেকের চাবুকে জর্জরিত হয়েছিলো সে।নিজের সাথে যুদ্ধ,একদিকে লোভ আর একদিকে সংস্কার সমাজ পিতার দায়িত্ব।সব ছাপিয়ে শেষ পর্যন্ত জয়ী হয়েছিলো কামনা। বেলা এগারোটা নাগাদ পৌছে গেছিলেন অনিল।দরজা খুলে দিয়েছিলো নেহা। পরনে গোলাপি একটা সালোয়ার কামিজ।সেটা এতই পাতলা আর আঁটসাঁট যে সেটা ভেদ করে স্বাস্থ্যবতী গোলগাল শরীরের প্রতিটি রেখা চড়াই উৎরাই উথলানো বাঁক স্পষ্ট অনুভব করা যায় দৃষ্টি দিয়ে।স্লিভলেস কামিজ নিটোল সুগোল ফর্শা বাহু দুটো নিরাভরণ।ওডনার তলে ফুলে থাকা গোলাকার অনস্র স্তন দেখে বোঝা যায় ভেতরে ব্রা পরেনি মেয়েটা।
আসুন বলে সরে দাঁড়িয়েছিলো নেহা। সে ঢুকতেই লক করে দিয়েছিলো দরজাটা।সোফায় বসেছিলেন অনিল।কিছুটা দূরে বাহু তুলে নিজের স্টেপকাট কাঁধে এলায়িত চুলগুলো গার্টারে বাঁধছিলো নেহা।স্লিভলেস কামিজের কারনে নগ্ন বাহুর তলে স্পষ্ট বগল দেখা যাচ্ছিলো তার।সেদিন অন্ধকার ঘরে প্রথম সঙ্গমে ব্লাউজ পুরো খোলেনি নেহা ফলে আলো অন্ধকারে তার মাখনরাঙা গুম্বুজের মত নিটোল স্তন দেখলেও বগল শোভা দেখার সুযোগ হয় নি অনিলের।তাই কিছুটা আশ্চর্য লোভেই পুত্রবধূর খোলা বগল দেখেছিলেন তিনি।না কামানো নয় রীতিমতো অবাঞ্চিত মেয়েলী কেশে পরিপূর্ণ বগলের তলা।বোঝাই যাই বেশ অনেকদিন বগল পরিস্কার করেনি নেহা। স্বাস্থ্যবতী সুগোল ফর্শা বাহুর তলে কালো লোমের লতানো ঝাট গরমে ঘামে ভিজে জ্বলজ্বল করছিলো উজ্জ্বল দিনের আলোয়।স্মার্ট ঝকঝকে মেয়ে নেহা।আকছার স্লিভলেস পরে বিয়ের পর কারনে অকারনে তার লোমহীন পরিস্কার কামানো বগল দেখেছেন অনিল।তাই আজ ব্যাতিক্রম দেখে বেশ আশ্চর্য আর অবাকই লাগছে তার। শ্বশুরকে এর আগেও লুকিয়ে চুরিয়ে তার দেহ দেখতে দেখেছে নেহা।সত্যি বলতে কি নারীসুলভ সহজাত প্রবৃত্তি দিয়ে শ্বশুর হলেও একজন নিঃসঙ্গ পুরুষের তার প্রতি তীব্র কামনা টের পেতে দেরী হয়নি তার।আজ দেখানোর দিন তাই নির্বিকার ভঙ্গিতে বেশ সময় নিয়ে দুহাত মাথার বেশ উপরে তুলেই চুল বিন্যস্ত করে সে।বাঙালী নারীদের বগল শোভা খুব পছন্দ অনিলের।স্ত্রী মালিনী স্লিম দীর্ঘাঙ্গী ফর্শা।তাকে প্রায়ই বগল কামাতে দিতেন না অনিল।কি অসভ্যতা করো..কৃত্তিম রাগে আপত্তি জানালেও স্বামীর ইচ্ছায় কখনো বাধা দিতো না সে।প্রথম দিন মিলিত হবার সময় দুটি পেলব উরুর গোড়ায় পুত্রবধূর স্ফিত গোপোনাঙ্গে সেদিন যৌনকেশের উর্বর উপস্থিতি লক্ষ্য করে রোমাঞ্চিত হয়েছিলেন.... হয়তো পিউবিক হেয়ার পছন্দ করে....তীব্র আনন্দে সঙ্গম করতে করতে ভেবেছিলেন অনিল সেই সাথে বগলে কেমন এই প্রশ্নটাও জেগেছিলো মনে। হলেও সেদিন তীব্র দ্বিধার কাছে পরাজিত হয়েছিলো লোভ শ্বশুরের অবাক লোভার্ত দৃষ্টি তার বগলে স্তনের উপর অনুভব করে হেসেছিলো নেহা।বয়স্ক রাশভারী লোকটাকে নিজের দিকে আকর্ষিত করতে পেরে মনের গভীরে রাজ্যজয়ের মত আনন্দ হয়েছিলো তার।বড়ই লাস্যময়ী লাগছে নেহাকে পাতলা কামিজের তলে নিটোল গুম্বুজের মত বড় ঢলঢল স্তন দুটো বগলের তলে ঘামে ভেজা কমিজ.. প্যাণ্ট জাঙ্গিয়ার তলে দৃড় হয়ে ওঠা শিম্নটা.... অনেকক্ষণ দেখানো হয়েছে একটু লাজুক হেসে
বাবা আপনার লগেজ' হাত নামিয়ে জিজ্ঞাসা কিরেছিলো নেহা
লগেজ তো হোটেলে
তার মানে,গলায় বিস্ময় ঢেলে বলেছিলো নেহা
আমি তো বিকেলে চলে যাবো
কোথায় যাবেন
কেনো পাটনায়
সেটি হচ্ছে না,এই চার দিন আমি কোথাও যেতে দিচ্ছিনা আপনাকে
কিন্তু...
কোনো কিন্তু না,আপনার ছেলেও নাই,এই সুযোগে যতটা পারা যায়...একটা অশ্লীল ইঙ্গিত দিয়ে থেমে গেছিলো নেহা।সেই সাথে চুল ঠিক করার ছলে বাহু তুলে বগল দেখিয়ে লোভনীয় ভঙ্গিটা করেছিলো আবার। আবার সেই বগল এলায়িত দোপাট্টার নিঁচ থেকে উঁকি দিচ্ছে নেহার বিশালাকৃতির অনস্র স্তনের গোলাকার স্ফিতি লোভের কাছে পরাজিত বিব্রত কামার্ত অনিল নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে লোভের কাতর দৃষ্টিতে চেয়েছিলেন নেহার প্রদর্শিত অঙ্গশোভার দিকে।বুঝেছিলো নেহা তার কমলার কোয়ার মত ঠোঁটে বিজয়ীনির হাসি নিয়ে কালো চোখে কটাক্ষ হেনে
এখনই একবার করেবেন...না কি চান করে....বলে স্পষ্ট নির্লজ্জ আমন্ত্রণ করেছিলো অনিলকে।নেহার কামনা মদির আয়ত কালো চোখ ছোটখাটো গোলগাল নধর দেহের উদগ্র যৌবন.... এর পরে আর থাকা যায় না,উঠে যেয়ে নেহাকে আলিঙ্গন করেছিলেন তিনি।ছোটখাটো গোলগাল দেহটা তার লম্বা চওড়া কাঠামোর ভেতর ডুবিয়ে দুহাতে তার গলা জড়িয়ে শ্বশুরের চওড়া কোলে নিতম্ব ডুবিয়ে বসেছিলো নেহা সেই সাথে কমলার কোয়ার মত কোমল ঠোঁট এগিয়ে চুম্বন করেছিলো তার পুরুষালী ঠোঁটে।আধুনিকা ঝকঝকে তরুণীর সুগন্ধিত মদির চুমুতে রাক্ষসের মত ক্ষিদে জেগে উঠেছিলো অনিলের দেহে বুভুক্ষুর মত নেহার অধর চুষতে চুষতে দোপাট্টার তলে হাত ঢুকিয়ে নেহার বড় উদ্ধত স্তনের নরম দলা টিপে মর্দন করেছিলেন তিনি।সুডৌল স্তন নারীর অহংকার।নিজের দুটোর বিশাল উদ্ধত গড়ন নিয়ে গর্বিত নেহা প্রথম দিনই ব্লাউজ খুলে আকর্ষিত করতে চেয়েছিলো শ্বশুরকে।কিন্তু লজ্জায় হোক কি দ্বিধায় অনিল প্রথম দিন দুচোখ ভরে দেখলেও স্পর্শ করেননি ওদুটো।তাই প্রথমবার স্তনের শ্বশুরের কেঠো হাতের মর্দনে তীব্র অশ্লেষায় আহহহহ...মাগোওওও....শীৎকার দিয়ে উঠেছিলো নেহা।দোপাট্টা ততক্ষণে সরে গেছে। নেহার খোলা পেলব নগ্ন বাহুতে ঠোঁট ঘসেছিলেন অনিল।একটু হেসে আড়মোড়া ভাঙ্গার ভঙ্গিতে হাত মাথার পিছিনে দিয়ে স্লিভলেস কামিজের তলে তার নগ্ন বগল মেলে দিয়েছিলো নেহা।গরমের দিন স্পষ্টতই ঘামে বাহুর তলে বগল সহ ভেজা অনেকটা জায়গা।পারফিউম ছাপিয়ে নেহার গায়ের মেয়েলী ঘামের মদির গন্ধটা উথলে আছে বগলের তলায়।পুরুষালী আবেগে বগলের লোমে ভরা ভেজা জায়গাটায় মুখ ঘষেছিলেন অনিল তারপর নেহাকে চমকে দিয়ে জিভ দিয়ে চেঁটে দিতে শুরু করেছিলেন চুলে ভরা বগলের বেদীটা।শুরু হয়েছিলো কাপড় খোলার পালা।নেহার কামিজ খুলে উদোম করেছিলেন উর্ধাঙ্গ।বাবা বলে তাকে আলিঙ্গন করেছিলো নেহা মৃণাল বাহু দিয়ে গলা জড়িয়ে চুম্বন করেছিলো তার শুষ্ক পুরুষালী ঠোঁটে।নেহার বিশাল মাপের সুন্দর স্তন তীব্রভাবে মর্দন করেছিলেন অনিল আলিঙ্গন খুলে গর্বোদ্ধত নগ্ন দুটোতে সময় নিয়ে প্রয়োগ করেছিলেন আদর শৃঙ্গার। শিউরে শিউরে উঠছিলো নেহা শ্বশুরের কামার্ত উত্তপ্ত মুখ তার পেলব স্তনের গোলাকার নরম গা লোহন করে নরম পেলব গা দংশন করতে করতে যখন চুড়ায় মুখ দিচ্ছিলো তখন অদ্ভুত আবেশে দুচোখ বুজে মাথা পিছনে এলিয়ে দিয়েছিলো নেহা।পরস্পরকে নগ্ন করেছিলো তারা জাঙ্গিয়া পরা অনিল সালোয়ার পরা নেহা সোফার উপরেই আলিঙ্গনবদ্ধ দুটো পশুর মত।জাঙ্গিয়ার উপর দিয়ে তার শক্ত হওয়া পুরুষাঙ্গ চেপে ধরেছিলো নেহা তিনিও অবলিলায় হাত দিয়েছিলেন নেহার দু উরুর ভাঁজে গোপন স্থানে।সম্পূর্ণ ভিজে উঠেছিলো নেহার সালোয়ারের উরুসন্ধির কাছটা, ফুলে থাকা নরম কাদার মত উর্বর যোনীদেশ উষ্ণতা ছড়াচ্ছিলো অনিলের মুঠির ভেতর।আরো চুম্বন এর পর এসেছিলো চুড়ান্ত নগ্ন করার ক্ষন।নেহাকে সালোয়ার খুলে উলঙ্গ কিরেছিলেন অনিল নিজেও জাঙ্গিয়াটা রাখেন নি দেহে।দিনের আলোয় তরুণী মেয়েটার উদগ্র যৌবন নিজের পুত্রবধূর যৌন প্রদেশ খুলে মেলে গেছিলো তার সামনে।আসলে নেহাই দেখিয়েছিলো তাকে সোফার কিনারায় নির্লজ্জ অশ্লীল ভঙ্গিতে দু পা তুলে নিয়ে হাঁটু মুড়ে দু উরু দুপাশে প্রসারিত করে তলপেট নিচের নারী ঐশ্বর্য খুলে মেলে ধরেছিলো নিষিদ্ধ পুরুষটির চোখের সামনে।আশ মিটিয়ে পুত্রবধূর শরীরের সবচেয়ে গোপন আর কোমল স্থলের লাবণ্য ফেটে পড়া সৌন্দর্য দেখেছিলেন অনিল । উর্বর পলি জমা নারীত্বের ত্রিভুজটা রসালো তলপেটে মাখনের মত মেদে সামান্য ফোলা জায়গাটা ঢালু নরম মসৃণতায় যেয়ে মিশেছে গোলগাল উরুর খাঁজে।মাখনের মত কোমল উরুর ভেতরের ত্বক এতই পেলব যে আঙুল পিছলে যাবে মনে হয়েছিলো অনিলের।বিশাল থামের মত মোটা মোহনীয় উরু নেহার ভারী গোলগাল উরুর কারনে মোহনায় কালো লোমে ছাওয়া লালচে আভার যোনীদেশ কুমারী কুকুরির মত ক্ষুদ্রাকৃতির মনে হয়েছিলো তার। মারাক্তক রমনীয় লেগেছিলো অনিলের.নিয়মিত প্যান্টি পরায় ফর্শা উরুর ভাঁজে যৌনাঙ্গের ফোলা পাড় ঘেঁসা দেয়ালে শ্যাওলা শ্যাওলা সবুজাভ দাগ।লোম বেশ উর্বর নাভীর চার ইঞ্চি নিঁচ থেকে শুরু হয়েযোনীবেদী সহ কোয়া দুটো ছেয়ে আছে নরম মেয়েলী লোমের ঝাটে
এগিয়ে যেয়ে জায়গাটা স্পর্শ করেন অনিল আদর করে হাত বোলান ফোলা জায়গাটায়। উরু প্রসারিত করে মেলে দেয়ার কোয়া দুটো ফাঁক হয়ে মেলে গেছে যৌনাঙ্গের মাঝের খাদ তর্জনীটা সেখানে ঠেলে দিতেই অসহায় বোবা চোখে মুখ তুলে শ্বশুরের দিকে তাকায় নেহা তার বড়বড় কালো চোখে কামনা রসালো কমলা অধরে চুম্বনের আহব্বান মুখ নামিয়ে নিষ্ঠুরের মত চুমু খেয়েছিলেন অনিল সেই সাথে আঙ্গুলটা নির্দ্বিধায় ঠেলে দিয়েছিলেন পুত্রবধূর গরম ভেজা যোনীপথে।
[+] 7 users Like Ahsrair's post
Like Reply
#10
Darun update
Like Reply
#11
উমম্মম্মম্ম...তার চুম্বনের মিধ্যেই গুঙিয়ে উঠেছিলো নেহা উরু বুজে চেষ্টা করেছিলো অনিলের অগ্রাসী হাত চেপে ধরতে।চুক চুক করে নেহার ঠোঁট চুষতে চুষতে পুত্রবধূর অতি সঙ্কির্ণ পথে আঙুল দিয়েছিলেন অনিল।শ্বশুরের ঠোঁটের গ্রাসে নিজের ঠোঁট। রসালো গোপন পথে আঙুল প্রবিষ্ট রেখে পূর্ণ যুবতী টুলটুলে রসালো অধরসুধা অগ্রাসে পান করেন অনিল তারপর মুখ তুলে আঙুলটা যোনী থেকে বের করে হাঁটু মুড়ে বসে পড়েছিলেন নেহার উরুর ভাঁজে।ভিজে ছিলো নেহা উরুর ভাঁজে তার মেলে দেয়া গোপনাঙ্গের খাড়িতে উথলে আছে তীব্র এক মদির গন্ধ। বুভুক্ষুর মত পেলব উরুর গা চেটেছিলেন অনিল উন্মত্ত হয়ে কামড়ে দিয়েছিলেন মেলে দেয়া উরুর ভেতরের দেয়ালের অতি নরম পেলব মাংসে।ওমাআআআ..বলে কাতরে উঠেছিলো নেহা দুটো নরম পেলব উরু চেপে ধরেছিলো শ্বশুরের কামানো গালে।জিভ বোলাতে বোলাতে মুখটা নিচে আরো নিচে আরো নিচে মেয়েটার খুলে মেলে থাকা ফুলের মত ফুটে থাকা ডাঁশা যোনীদেশে নামিয়ে এনেছিলেন অনিল।নির্দ্বিধায় চুম্বন করেছিলেন যোনীর পিঠে তারপর একটা মৃদু মিঠে কামড় সেই সাথে জিভের আলতো ঘা।ঘেমে নেয়ে উঠেছিলো নেহা কাটা ছাগলের মত মাথা এপাশ ওপাশ করে ছটফট করছিলো পগলের মত।ধিরে ধিরে নেহার কোলের ভেতরে ডুবে গেছিলো অনিলের কামার্ত মুখ।চুক চুক দুধ খাওয়ার মত একটা অশ্লীল শব্দ ছড়িয়ে ফেলেছিলো ঘরের বাতাসে।
লোমশ কোয়ার পাশে থাইয়ের নরম পেলব খাদ জিভটা সেখান থেকে চাটতে চাটতে বৃহদৌষ্টের লোমশ ঠোঁট। স্নান হয় নি নেহার ঘামের সাথে একান্ত মেয়েলী গন্ধটা উথলে আছে দেহের একান্ত ভাঁজে।জিভটা প্যান্টির ঘসায় সৃষ্টি হওয়া উরুসন্ধির মিষ্টি শ্যাওলা শ্যাওলা দাগের উপর বোলাতে বোলাতে লোমে মোড়া কোয়ার উপর দিয়ে ফাটলের খাদের ভেতর গুঁজে দিয়েছিলেন অনিল। গোপোনাঙ্গে সেন্ট দিয়েছে নেহা দামী পারফিউমের গন্ধ ছাপিয়ে মেয়েলী ঘাম কামরস নেহার মিস্টি পেচ্ছাবের গন্ধটা জমাট বেধে আছে জায়গাটায়,কোয়ার মাঝের ফাটলে একটা তিব্র লোভে লকলক করে উঠেছিলো অনিলের জিভের ভেজা ডগা। মেলে গেছে লালচে আভার চিরের ভেতর আঁঠালো রসের ক্ষরণ রসালো করে তুলেছে ভগাঙ্কুরদু আঙ্গুলে নেহার যোনীটা ফাঁক করেছিলেন অনিল মেয়েটার একান্ত গোপন জায়গাটা চুষেছিলো চুকচুক করে।স্বাদ মিটবে না তার
আর পারেনি নেহা বাবা এবার আসুন আর পারছি না...বলে আহব্বান করেছিলো শ্বশুরকে।অতি দৃড় পুরুষাঙ্গ নিয়ে তৈরি ছিলেন অনিল।উঠে দাঁড়িয়ে বিদ্ধ করেছিলেন হাঁটু ভাঁজ করে কেলিয়ে বাসে থাকা নেহাকে।মাখনে গরম ছুরি চালানোর মত নেহার উপোষী গোলাপি যোনীপথে হারিয়ে গেছিলো শ্বশুরের উত্থিত লিঙ্গের রসালো ক্যালা।
আআআআআ....একটা অজানা ব্যাথায় ককিয়ে উঠেছিলো নেয়া তার পেলব ভাঁজ করে মেলে দেয়া উরুতে ঘসা খেয়েছিলো অনিলের পেশল লোমশ উরু।কিছুটা নিষ্ঠুরতাই পেয়ে বসেছিলো অনিলকে জেগেছিলো ছোটখাটো গোলগাল গড়নের ভরা ত্রিশের যুবতীর নরম দেহমনে নিজের বলিষ্ঠতার পৌরুষের ছাপ রেখে দেয়ার লোভ।নেহার দুই হাঁটু চেপে ধরে নিজের বড় দৃড় দণ্ডটা একটু জোরের সাথেই গেঁথে দিয়েছিলো নেহার যুবতী যোনীর গর্তে।মুখ নিচু করে নিজের লোমশ যোনীর ঠোঁট প্রসারিত করে শ্বশুরের পৌরুষ দণ্ড ঠেলে যোনীপথে ঢুকে যাওয়ার অভিঘাতে মুখটা একটা ঘোরলাগা বিষ্ময়ে হা হয়ে গেছিলো নেহার ফর্শা কমনীয় মুখমণ্ডল হয়ে উঠেছিলো টকটকে রক্তিম।প্রায় পনেরো মিনিট নিজে দাঁড়িয়ে থেকে সোফায় পা মেলে বসে থাকা নেহাকে সঙ্গম করেছিলেন অনিল।নেহার রাগমোচন হতেই ভেজা অঙ্গের ভেতরে উত্তপ্ত নিষ্পেষণে টাটিয়ে উঠেছিলো তার অণ্ডকোষ।রাতে আবার হবে এই আশায় উন্মুক্ত করে তৃপ্ত করতে বির্যপাতের সিদ্ধান্ত নিতেই আনন্দ আর তীব্র শিহরণে বীর্য নির্গত হয়েছিলো তার।নেহার যুবতী যোনীর গভীরে লিঙ্গ চেপে ধরেছিলেন অনিল নেহাও দুপায়ে তার নিতম্ব জড়িয়ে তলপেট এগিয়ে গ্রহণ করেছিলো বির্যের উত্তপ্ত ধারা।না সেদিন আর হয় নি।ফ্লাইট ক্যান্সেল হয়ে যাওয়ার ফিরে এসেছিলো রাহুল।
[+] 8 users Like Ahsrair's post
Like Reply
#12
Nice... Keep going.. update plz...
Like Reply
#13
কি এমন ভাবছেন..? নেহার কথায় ঘোর ভাঙে অনিলের।হাত থেকে মদের গ্লাসটা নিয়ে চুমুক দিয়ে আবার ভাবনা টা পেয়ে বসে তার....
আবার কি দেবে নেহা...ভালো দেখাবে কি..?একবার হয়ে গেছে তাদের।প্রচন্ড তৃপ্তিতে আজ রীতিমতো চেঁচিয়েছে নেহা।তিনিও আজ ধরে রাখতে পারেন নি নিজেকে।ধর...মাগী.. ফাঁক করে ধর...বীর্যপাতের কালে বলেছেন এনইসব অশ্লীল কথা। নেহার যোনীতে উপর্যুপরি বীর্যপাত করে ডাক্তারের পরামর্শ মত বেশ কিছুক্ষণ উলঙ্গ নরম দেহের উপর জোড়া না খুলে শুয়েও ছিলেন তিনি।এতো আনন্দের জন্য কাম নয় একটা অনেক বড় কর্তব্যও।এক মাতৃকাঙ্খি নারীর করুণ আহব্বান।যদিও ভরা যুবতী নেহার শরীরে প্রচন্ড যৌনতৃপ্তি পান অনিল।প্রথমদিন থেকেই যৌনকর্মে তার সাথে সক্রিয় অংশগ্রহণ করে মেয়েটা।যথেষ্ট পটুও একাজে।'একটু নির্লজ্জ কি? 'হয়তো যৌনাকাঙ্ক্ষার চেয়ে মাতৃআকাঙ্খা বেশি। কিন্ত নেহাও যে তার সাথে মিলনে যৌনতৃপ্তি লাভ করে তা নেহার নিতম্ব সঞ্চালন ভারী উরুর নিষ্পেষণ আর মাখনের মত নরম তলপেট তার লোমোশ তলপেটে চেপে ধরা দেখে উপলব্ধি করেন অনিল।
সঙ্গমের সময় সবসময় তার পিঠ জড়িয়ে ধরে নেহা,তিনি যখন যোনী মৈথুন করেন তখন হাত বোলায় পিঠে নিতম্বে।
নিজের ভেতরে তীব্র লোভ থাককেও যতদূর সম্ভব নির্লিপ্ত ভাব করেই মিলন করেন তিনি।কিন্তু স্বাস্থ্যবতি নেহার সৌন্দর্য আর যৌনাবেদন উপেক্ষা করা অসম্ভব হয়ে পড়ে তার পক্ষে।এই আজই যেমন নেহার কামানো বগলের ঘামেভেজা সৌন্দর্য আর কমনীয় মেয়েলী সুবাস।চিৎ আসনে মিলনের সময় সুগোল ফর্শা বাহু দুটো স্তন উর্ধমুখি দেখানোর জন্য সবসময় মাথার উপর তুলে দেয় নেহা তার নরম বগলে মেয়েলী কুঞ্চিত কেশদাম এ কদিন ঐ দেখেই অভ্যস্ত অনিল। নেহার বাতাবী লেবুর মত গোলাকার স্তনের সাথে কালো লোমে পূর্ণ নেহার ঘামে ভেজা ফর্শা বগলতলির সৌন্দর্য অতিরিক্ত উত্তেজনার খোরাক হয় তার জন্য।আজ হয়তো চমক দেয়ার জন্যই বাহু নামিয়ে বগল আড়াল করেছিলো নেহা মিলনের শেষ মুহূর্তে বাহু দুটো মাথার উপরে তুলে দিয়েছিলো টানটান করে। ওহ.. নিজের অজান্তেই গুঙিয়ে উঠেছিলেন অনিল দেখেছিলেন পরিষ্কার করে তার বাহুর তলে বগল দুটো শেভ করেছে নেহা। ফর্সা মাখনের মত সুগোল বাহুর নিচে কামানোর ফলে বগলের বেদিতে সবুজাভ শ্যাওলা শ্যাওলা দাগ ঘামের সাথে জমে আছে শুধু।অম্যদিনের মতই লোভ সামলাতে পারেন নি অনিল...শুধু দর্শনে দোষ ছিলোনা তার সাথে লোভে পড়ে লোহোনও করেছেন তিনি।পালাক্রমে দুই বগলই চেটেছেন পাগলের মত। বগলের লোমকুপের ঘামেভেজা বেদি আশপাশের ঘেমো জায়গা স্তনের পেলব গা।অন্যদিনের মতই শ্বশুরের আদর পেয়ে গলে গেছিলো নেহা। বুঝেছিলো ভদ্রতার আড়ালে কামুক পুরুষের মত বগল শৃঙ্গার পছন্দ করে অনীল। শ্বশুরের সাথে তার এটা চতুর্থ বৈঠক।এর আগে সঙ্গম গুলোতেও তীব্র শৃঙ্গার প্রয়োগ করেছিলো অনিল।সেইসাথে প্রতিটি সঙ্গমেই শ্বশুরের বলিষ্ঠ অঙ্গ চালনায় তিব্র দেহতৃপ্তি লাভ করেছে নেহা। তাই আজও শ্বশুর স্তনের চুড়া চুষে বগলে মুখ দিতেই... আহহহহহ মাগোওওওও...একটা কামার্ত শিৎকারের সাথে বিষ্মিত এক আনন্দ খেলে গেছিলো তার মুখমন্ডলে।বার বার তাকে আজ চুম্বন করেছিলো অনিল সেই সাথে বারবার বাহু তুলে উন্মুক্ত করে দিচ্ছিলো বগলের তলা।বুঝেছিলো নেহা তাই মিষ্টি হেঁসে শ্বশুরের চোষার সুবিধার জন্য বগল মেলে স্তন চেতিয়ে দিয়েছিলো ভালো করেই ।স্বাস্থ্যবতী যুবতী মেয়ের সুগন্ধি বগল।বেশ যত্ন করে কামিয়েছে নেহা।বগল হ্যাংলা পুরুষ অনিল পুত্রবধূর নির্লোম সুগন্ধি বগল চুষতে চুষতেই আজ বির্যপাত করেছেন অনিল।আর অন্য দিনের চেয়ে অনেক বেশি বির্য নির্গত হয়েছে তার।
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
#14
keep posting updates.
Like Reply
#15
VAlo laglo
Like Reply
#16
besh bhalo egocche
Like Reply
#17
Protibarer moto sei thamiye dilen to golpo guloke !!!
Like Reply
#18
বরাবরের মতোই অসাধারন লেখা, আর অন্যন্য সুন্দর বর্ণনা দিয়ে লেখক মুগ্ধ করে রেখেছেন আমাদের। ধন্যবাদ জানাই লেখককে।
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#19
next part chai......very good writing
Like Reply
#20
মদের গ্লাসে চুমুক দিতে দিতে নেহাকে দেখেন অনিল। সম্পুর্ন উলঙ্গ নেহা আভূষন বলতে গলায় পাতলা সোনার চেন হাতে দুগাছি সোনার চুড়ি। মোটা উরুর গোলগাল গড়ন যেন ফেটে পড়ছে যৌবন। চঞ্চল দৃষ্টিটা নেহার ভারী স্তন গভীর নাভী বেয়ে তলপেটের নিচে শ্যাওলা পুর্ন যোনীদেশে নেমে আসে অনিলের। একটু আগে শয্যায় তার সাথে মিলিত হয়েছে মেয়েটা।বির্যপাতের পর বীর্য যাতে জরায়ুতে ঢোকে সেজন্য নেহার যোনীগর্ভে বেশ কিছুক্ষণ লিঙ্গ প্রবিষ্ট করে রেখে নেহার উদলা বুকে বুক চাপিয়ে শুয়ে ছিলেন অনিল।পাঁচ মিনিট আগের মিলন ঘনিষ্ঠতার রেশ এখনো লেগে আছে মেয়েটার শরীরের ভাঁজে ভাঁজে। পারফিউমের গন্ধ ছাপিয়ে নেহার ঘামে ভেজা দেহের মিষ্টি মাদকতাময় সুবাস ঝাপটা মারে অনিলের নাসারন্ধ্রে। আহঃ...মনে মনে ভাবেন অনিল..'মেয়েটার কি লজ্জা নেই..অন্তত নিচের অঙ্গটি ঢাকা দেয়া উচিৎ তার।আজ অবশ্য প্রথম থেকেই অন্যদিনের চেয়ে সাবলীল আর খোলামেলা ছিলো নেহা।দরজা খুলে দিতেই চমকে গেছিলেন তিনি।প্রথম দুদিন শাড়ী তারপরে একদিন চুড়িদার কামিজ।সেই তুলনায় অনেক খোলামেলা উত্তেজক পোশাক ছিল আজ।খাঁকি রঙের একটা হাঁটু ঝুল স্কার্ট পরেছে নেহা তার নিটোল ফর্শা পাদুটো হাঁটুর নিচ থেকে নগ্ন সঙ্গে সাদা ঘটিহাতা টপস। পাতলা টপসের ভিতরে তার ব্রেশিয়ার হীন গোলাকার স্তন দুটো বোঝা গেছিলো পরিস্কার।
আসুন.. বলে ঘুরে দাঁড়িয়েছিলো নেহা।স্কার্টের নিচে তার গুরু নিতম্বের গোলাকার রেখা এত স্পষ্ট যে নেহা যে স্কার্টের তলে মেয়েটা যে প্যান্টি পরেনি বুঝতে পেরে নিজের অজান্তেই ঢোক গিলেছিলেন অনিল।
আপনি বসুন আমি তৈরি হয়ে আসি।বলে বাথরুমে চলে গেছিলো নেহা।মাথা নেড়ে কাপড় খুলে উলঙ্গ হয়ে চাদরের নিচে ঢুকেছিলেন অনিল।টুকটাক কথা ছাড়া কোনো কথা হয়না তাদের।তিনি উত্তেজিত অবস্থাতেই এবাড়ীতে আসেন।নেহাও সেটা জানে।তাই প্রথমেই দুজনে বিবস্ত্র হয়ে যৌনকর্ম সেরে তারপর চা খাওয়া বা খাওয়ার পর্ব সারেন তারা।কোলকাতাতে আসলে হোটেলেই ওঠেন অনিল।ছেলে আর ছেলের বৌ আপত্তি করলেও শোনেননি তিনি।আসলে নেহার সাথে যৌন কর্মের দিন প্রচণ্ড উত্তেজনা বোধ করেন অনিল নেহা মেয়ে সে এটা বুঝলেও ছেলের কাছে বিষয়টা প্রকাশিত হয়ে পড়ুক এটা চান না তিনি।কিন্তু আজ কোনো কিছুতেই নিজেকে সামলাতে পারছেন না অনিল।একটু পরেই এসেছিলো নেহা। সম্পুর্ন উলঙ্গ পুত্রবধূ কে দেখে একটু চমকে গেছিলেন অনিল।হাজার হোক ছেলের বৌ কন্যাসম,শ্বশুর হয়ে তার কাছে এতটা নির্লজ্জতা আশা করেননি অনিল।আর এ কদিনের মিলনে এভাবে সম্পুর্ন খুলে মেলে আসাও এই প্রথম।বাথরুম থেকে বেরিয়ে এসে বিছানার পায়ের কাছে আয়নার সামনে দাঁড়িয়েছিলো নেহা।কালো স্টেপকাট চুলের ফ্রেমে অনিন্দ্যসুন্দর মুখ কালো দিঘল চোখদুটো কামনায় জ্বলছে। কমলার কোয়ার মত ঠোঁট দুটো কি এক তৃষ্ণায় ফাঁক হয়ে দেখা যাচ্ছে মুক্তোর মত দাঁতের শিখা। দিনের বেলা উজ্জ্বল আলোয় পাঁচফুট উচ্চতার ফর্শা গোলগাল সম্পূর্ণ নগ্নতা ছোট উচ্চতার জন্য বুক জোড়া গর্বোদ্ধত পাকা বাতাবী লেবুর মত গোলাকার পেলব শোভা নিয়ে বুকের উপর উঁচিয়ে থাকা স্তন দুটো বিশাল মনে হয়েছিলো অনিলের। চোখের সামনে পুর্ণ যুবতীর নগ্নতার শোভা অনিলের দৃষ্টি সম্পর্কের দায়ীত্বের বেড়াজাল ছিঁড়ে উড়ে বেড়ায় চঞ্চল প্রজাপতির মত।কালো চুলের ঢাল নগ্ন মাখনের মত কাঁধের কাছে স্তুপ হয়ে আছে নিটোল সুগোল বাহু বিশাল স্তনের জমাট নধর ঔদ্ধত্য পেটের কাছে কোমোরের খাঁজে মেদের স্তর গভীর নাভীর গর্তের চারপাশে মাখনজমা স্ফিতি ঢালু মসৃণ অবতল ফর্শা তলপেট যেখানে যেয়ে মিশেছে উরুসন্ধিতে সঙ্ঘবদ্ধ ফর্শা গোলগাল মাংসল উরুর মোহনায় কালো ত্রিভুজ আকারের একরাশ মেয়েলী লতানো লোমের ঝোপ দেহ বিভঙ্গ এত মদির এত স্পষ্ট যে চাদরের তলে সদ্য যুবকের মত পূর্ণ উত্থিত হয়েছিলো অনিল,এক সপ্তাহের জমানো বির্যধারা লাভার মত টগবগ করে ফুটে উঠেছিলো অণ্ডকোষে উত্তেজনায় আগে যা করেন নি পাশবিক এক কামনায় তাই করেছিলেন অনিল
'এসো 'বলে হাত বাড়িয়েছিলেন নেহার দিকে।জবাবে ঠোঁট টিপে হেসেছিলো নেহা
আসছি বলে ঘুরে এগিয়ে গেছিলো ড্রেসিং টেবিলের দিকে।পিছন থেকে দেখেছিলেন অনিল নেহার গুরু নিতম্বের উত্তাল ঢেউ ভরতচন্দ্রের 'রসমঞ্জরী'লাইন মনে পড়েছিলো তার
"মেদিনী হইল মাটি নিতম্ব দেখিয়া
অদ্যপি কাঁপিয়া উঠে থাকিয়া থাকিয়া"
আয়নার ভেতর দিয়ে সামনে পিছনে সব পরিস্কার.. নেহার বড় বাতাবীলেবুর মত পূর্ণ স্তন,মাখন কোমল পেট.. গভীর চর্বিজমা নাভী কুন্ড অশ্লীল ঢালু তলপেট পেলব গোলগাল ভরা উরু থাই জয়েন্টে ফুলে থাকা গোপোনাঙ্গে একরাশ মেয়েলী লোমের জঙ্গল।সামনে দেখে অনিলের কামার্ত সর্পিল চোখ কুলোর মত ফর্শা পিঠ বেয়ে নেমে আসে নিচে
সারা দেহের মধ্যে গুরু নিতম্বটা সবচেয়ে কামোদ্দীপক নেহার।ছোটখাটো গোলগাল তরুণীর নিতম্বটি বিশাল। গোলাকার ভরাট সেই সাথে মাখনের মত মসৃণ টানটান ত্বক সুগঠিত দাবনার নরম মাংসের স্তুপ সুড়ৌল গোলাকার বৃত্তে উঁচু হয়ে আছে কোমোরের নিচে। দুই নিতম্বের মাঝের ফাটল টা যেনো গভীর এক রহস্য নরম জোড়বদ্ধ দাবনার মাঝের চেরাটায় কেমন যেনো এক অশ্লীল ইঙ্গিত।
আয়নার ভেতর দিয়ে অনিলের দিকে।তাকিয়ে দুই বগলে উরুর খাঁজে লোমোশ জায়গাটায় সেন্ট স্প্রে করেছিলো নেহা
কাজটা এত মারাক্তক কামোত্তেজক যে নিজেকে সামলাতে পারেন নি অনিল।চাদরের তল থেকে উলঙ্গ দেহ নিয়ে এগিয়ে এসে জড়িয়ে ধরতেই তার কোলে উঠে পড়েছিলো নেহা।দীর্ঘদেহী অনিল ছোটখাটো নেহা দুহাতে গলা দুপায়ে কোমর জড়িয়ে ছিলো তার।উত্থিত পুরুষাঙ্গ নেহার হাঁ হয়ে মেলে যাওয়া নিতম্বের ফাটল লিঙ্গের নব যেন সয়ংক্রিয় ভাবে স্থাপিত হয়েছিলো যোনীদ্বারে।
নিষ্ঠুরের মত দুহাতে গলা ধরে ঝুলে থাকা নেহার নিতম্বের নরম দলা আঁকড়ে ধরে ঊর্ধ্বমুখে নিজের শলাকা চালনা করেছিলেন অনিল
আহহহহহহ..অভিঘাতে মুখটা হাঁ হয়ে কাতরে উঠেছিলো নেহা।একবার..দুবার..তিনবার ধীর লয়ে শুরু করে দ্রুত লয়ে নেহার গলিত ভেজা পথে নিজের দৃড় শলার মত পুরুষাঙ্গ চালনা করেছিলেন অনিল দশ মিনিট এক নাগাড়ে ওভাবে লাগানোর পর
বিছানায় চলুউউউননন..বলে ককিয়ে উঠেছিলো নেহা।জোড়া না খুলেই কোলে করে নেহাকে নিয়ে বিছানায় ফেলেছিলেন অনিল।
[+] 5 users Like Ahsrair's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)