Thread Rating:
  • 16 Vote(s) - 3.19 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শ্বশুর বৌমা(সংশোধিত)
#1
(অনেক আগে ছদ্মনামে এই গল্পটা লিখেছিলাম ছোট পরিসরে।একটা ফোরামে একজন নারীর জীবনে ঘটে যাওয়া এক রাতের দুর্ঘটনার প্রেক্ষিতে লেখা এক গোপন চিঠির অনুপ্রেরণায় লিখেছিলাম গল্পটা।পরে গল্পটার যোগ হয়েছে অনেক মেদ মাংস।পরিসরে তো বেড়েছেই সেই সাথে যোগ বিয়োগ হয়েছে অনেক কিছুই)

আমাদের গ্রামের বাড়ীতে আমার খুড়তুতো ছোট দেবরের বিয়ে হল।ছোট বাড়ী গেস্ট চলে যাবার পরও অনেক লোক। রাতে ঘুমাবার জায়গা নাই।নতুন বর বৌকে আমাদের ঘরটা ছেড়ে দেয়া হয়েছে।ঠিক হল আমার স্বামী বাচ্চাদের ছোটো ঘরের মেঝেতে আমার শ্বশুর বৈঠক খানায়।শ্বশুর শ্বশুড়ির ঘরে বিছানায় আমার পিশি শ্বাশুড়ি আর পিশে শ্বশুর ।ঠিক হল আমি কাকি শ্বশুড়ির সাথে ঐ ঘরের মেঝেতে ঘুমাবো আর আমার শ্বাশুড়ী ফ্যান থাকায় কিচেনের কাছে ছোট স্টোর রুমে ঘুমাবেন। শ্বশুর শুতে চলে গেলেন কথামত সবাই শুয়ে পড়লাম।আমিও শুয়ে পড়েছি কাকি শ্বশুড়ির পাশে এই সময় তিনি জরুরি কথা আছে বলে আমার শ্বাশুড়ীকে ঘুমাতে রিকোয়েষ্ট করলেন তার কাছে। শাশুড়ী তার কাছে ঘুমাতে গেলেন আর আমাকে তার জায়গায় স্টোর রুমে বললেন ঘুমাতে।কি আর করা আমি শ্বাশুড়ীর কথামত স্টোর রুমে তার জায়গায় ঘুমাতে গেলাম।আমার শ্বাশুড়ীর বয়স প্রায় ৫০, কিন্তু দেখলে অতটা মনে হয় না। উচ্চতা শরীরের গঠনে ওনার সাথে আমার দারুণ মিল।উনিও আমার মতই ছিপছিপে গড়নের দীর্ঘাঙ্গী ।তবে উনি টকটকে ফর্সা,আমি শ্যামলী ।স্টোর রুমটা বাড়ীর একেবারে কোনায় রান্নাঘর তার পাশে বাথরুম।প্রচন্ড গরম আমার পরনে ম্যাক্সি যেহেতু আমি একাই ঘুমাচ্ছি তাই ব্রা খুলে ম্যাকসির তলে শুধু প্যান্টি রেখে শুয়ে পড়লাম।
ঘুমিয়ে পড়েছিলাম,হঠাৎ ঘুমের ঘোরে মনে হল কেউ যেন চেপে বসেছে বুকের উপর। গভীর রাত সকলে ঘুমে। ঘর অন্ধকার সারাদিনের ক্লান্তি আধ ঘুম আধ জাগরণ একবার মনে হল আমার ম্যাক্সি তুলছে... তারপর আবার মনে হল প্যান্টি নামিয়ে দিচ্ছে কোমর থেকে..এত ক্লান্ত ছিলাম যে মনে হল স্বপ্ন। আর তাছাড়া নিজ বাড়িতে স্বামী ছাড়া কে হতে পারে তাই খুব একটা গুরুত্ব না দিয়ে ঘুমের অতলে তলিয়ে গেলাম আমি।কতক্ষণ জানিনা ঘুমটা চটকে গেলো হঠাৎ করেই।এতক্ষণ যেটা স্বপ্ন ভাবছিলাম সেটা স্বপ্ন নয় মোটেও কারন স্পষ্ট আমার ভেতর প্রবিষ্ট হয়েছে কেউ। সেই সাথে সঙ্গমে মিলিত হচ্ছে প্রবল বেগে।ঘুমের রেশ এক নিমিষেই ভেঙ্গে গেলো আমার। টের পেলাম আমার উপরে পুরুষটি সম্পুর্ন উলঙ্গ, আমার দুপাশে প্রসারিত স্লিম উরুর উপর চেপে আছে তার লোমশ ভারী উরু।পরনে প্যান্টি নাই আমার ম্যাকসিটা বুকের উপর পর্যন্ত উঠানো ভারী একটা হাত আমার একটা স্তন টিপে মর্দন করছে আর সেই সাথে বড় আর দৃড় পুরুষাঙ্গ বেশ দ্রুত গতিতে ভেতর বাহির হচ্ছে হয়ে আছে দুই পা ফাক করে চিৎ হয়ে শোয়া আমার উন্মুক্ত যোনীতে।(চলবে)
[+] 8 users Like Ahsrair's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
লোকটা আমার স্বামী নয়।কারন যোনীতে প্রবিষ্ট পুরুষাঙ্গের আকারে প্রকাণ্ড যা আমার স্বামীর তুলনায় অনেক বড় ও মোটা এবং একই সাথে বুকে চপে থাকা লোকটা বিশালদেহী যা আমার ছোটখাটো স্বামীর সম্পূর্ণ বিপরীত। লজ্জা আর আতংকে জমে গেলাম চিৎকার দিলে কেলেঙ্কারি হতে পারে.. কি করবো ভেবে পাচ্ছিনা.. যেই হোক প্রথম প্রতিক্রিয়ায় আমার উপর থেকে তাকে সরাতে চাইলাম আমি।আমার নড়াচড়ায় ঘুম ভেঙেছে বুঝে করা না থামিয়েই ," গুদু রানী কবে সাফ করলে মিনু"বলে ফিসফিস করে উঠলো লোকটা। হায় রাম... গলার স্বরে চমকে উঠলাম আমি। মিনু মানে মীনাক্ষী আমার শ্বাশুড়ীর নাম।বুঝতে বাকি রইলো না আমার উপর সঙ্গমরত লোকটা আর কেউ না আমার শ্বশুর।লম্বা চওড়া গড়নের ভদ্রলোক প্রচণ্ড রাশভারী আর রাগী ।ঘটনা কি ঘটেছে অনুমান করতে অসুবিধা হল না আমার ।শ্বশুর আগেই জেনেছেন শ্বাশুড়ি ভাড়ার ঘরে একলা শুয়েছেন।আমাদের আগেই শুয়ে পড়ায় শ্বাশুড়ির সাথে আমার জায়গা বদলের কথা জানার কথা না তার।তাই হয়তো কামেচ্ছা জাগায় গভীর রাতে উঠে এসেছেন এখানে।ভয়ে আমার গলা শুকিয়ে কাঠ,এ অবস্থায় নিশ্চুপ থাকলেও সর্বনাশ তাই একপ্রকার ফিস ফিস করে' বাবা আমি জয়া আপনার বৌমা " কোনোমতে বলে ফেললাম কথাগুলো। হা ভগবান"কাতর স্বরে স্পষ্টত আৎকে উঠলেন উনি সেই সাথে আমার দেহের উপর ঠিক জমে গেলো তার উলঙ্গ আন্দোলন রত শরীর।পুরো আধ মিনিট নিশ্চুপ নিথর থাকার ফোঁসফোঁস করে ওনার উত্তেজিত শ্বাসপ্রশ্বাসের শব্দ
তুমি এখানে কেন?"আমার বুকের উপর ওভাবে থেকেই ফিসফিস করে প্রায় ধমকে উঠলেন শ্বশুর।কি বলবো...কোনোমতে আমতা আমতা করে "মা আমাকে এখানে শুতে বললেন...
উহ....কতবড় সর্বনাশ মাথামোটা মেয়েছেলে ' বলে বিড়বিড়করে শ্বাশুড়ির উদ্দেশ্যে গালি দিলেন উনি।কি হবে ভাবছি এখনো আমারা মিলিত হয়েই আছি এ অবস্থায়
'ঠিক আছে যা হওয়ার হয়ে গেছে,কাউকে বলার দরকার নেই এসব "বলে ফিসফিস করে আমাকে নিষেধ করেন শ্বশুর। এই কেলেঙ্কারি কাউকে বলার প্রশ্নই আসে না,'ঠিক আছে' জবাব দিলাম কোনোমতে।
"আমি যাচ্ছি"বিচ্ছিন্ন না হয়েই আবার বলেন উনি "ভুলেও কাউকে বলবে না এসব" বলে সাবধান করেন আবার,যদিও আমার উপর থেকে সরার বা বিচ্ছিন্ন হবার কোনো লক্ষ্মণ দেখলাম না ওর।এ অবস্থায় বিচ্ছিন্ন হবার ইঙ্গিতে ওর বুকে চাপ দিলাম দুহাতে।মনে হল উঠবেন আমিও তৈরি কিন্তু অদ্ভুত ভাবে যেটা করা উচিত সেটা করলেন না উনি বরং যেন সিদ্ধান্ত নিতে পারছেন না কি করবেন এমন ভাবে স্থির হয়ে থাকলেন আমার উপর ।কিছু বলবো সেই সাহস পাচ্ছিনা। আমার যোনীগর্ভে ওনার দৃড় লিঙ্গ সম্পূর্ণ প্রবিষ্ট ওর লিঙ্গের গোড়ার লোম আমার লোম কামানো নরম যোনী বেদিতে লেপ্টে আছে ঘনিষ্ট ভবে। সবচেয়ে আশ্চর্য হল আমার পরিচয় পাওয়ার পরও ওর লিঙ্গের স্ফিতি দৃঢ়তা এতটুকুও কমেনি,বরং মনে হয় আরো শক্ত আরো মোটা হয়ে আমার যোনীর ভিতর এঁটে বসেছে ওটা। লজ্জায় ভয়ে ঘেমে নেয়ে উঠেছি সেই সাথে অনবরত রসক্ষরনে সিক্ত হয়ে উঠেছে যোনীপথ যোনীটা রসে ভরে উঠছে নির্লজ্জ ভাবে সেইসাথে আমার আজান্তেই আমার যোনীর ঠোঁট দুটো তার দৃড় লিঙ্গটাকে এমন টাইট ভাবে কামড়ে ধরছে যে লজ্জাই লাগে আমার ।
মনে হয় সবাই ঘুমাচ্ছে..যাচ্ছি তাহলে' আবার বললেন উনি, বলেও আমার উপর থেকে ওঠেন না বরং আমার মনে হল তলপেট আরো চেপে ধরলেন তলপেটে।এদিকে আমি কাঠ হয়ে পড়ে আছি,একে শ্বশুর তার উপর রাশভারী রাগী লোক সকলেই তাকে ভয় পায় সমীহ করে।
" আমি এখন যাই কাউকে এই কথা বলবে না..আবার বললেন উনি।'
আচ্ছা.. এবার একটু জোরেই বললাম কথাটা।
শুনেই এবার কোমরটা একটু উচু করলেন উনি।বুঝতে পারছি ওর দীর্ঘ লিঙ্গেটা বেরিয়ে যাচ্ছে আমার ভেজা যোনী পথ থেকে এ অবস্থায় জিনিসটা যখন মঝপথে লিঙ্গের প্রায় অর্ধেকটা মাথা সহ তখনো প্রবিষ্ট ঠিক এই সময় থেমে গেলেন উনি।ভয়ে লজ্জায় ততক্ষণে নিজের অজান্তেই উরুদুটো চেপে সংঘবদ্ধ করে ফেলেছি। অপেক্ষায় আছি কখন বের করে নেবেন বাকিটা। ঠিক এসময় একটা লজ্জাজনক কাণ্ড করলেন উনি আমাকে দারুণ চমকে দিয়ে যোনী থেকে লিঙ্গ বিচ্যুত না করে কোমর চাপিয়ে সম্পুর্নটাই আবার ঠেলে ঢুকিয়ে দিলেন আমার ভেতরে।(চলবে)
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
#3
যতদুর মানে পড়ে, এটা আপনার লেখা প্রথম কাহিনী। মনে আছে। দেখি এবার কিচ্ছু অন্যরকম হয় কি না
[+] 2 users Like radio-kolkata's post
Like Reply
#4
ভয়ে লজ্জায় শিউরে উঠলাম আমি,এতক্ষণ যা ঘটছিল তা নিছকই দুর্ঘটনা, কিন্তু উনি এখন যা করলেন তা সম্পুর্ন সদিচ্ছায় জেনেশুনে।বাবা এসব কি করছেন নিচু গলায় প্রতিবাদ করলাম আমি।চুপ কর....যা হচ্ছে হতে দাও" ফিসফিস করে কাঁপা গলায় বলে আমাকে জড়িয়ে ধরলেন দুহাতে এবং আমি কিছু বলার বা প্রতিবাদ করার আগেই কোমর ওঠা নামা করতে করতে লাগলেন ধারাবাহিক ছন্দে কোমর ওঠা নামা করতে করতে লাগলেন উনি।হা ভগবা.. আমার শ্বশুর একটা স্বনামধন্য কলেজের প্রিন্সিপাল। উচ্চ শিক্ষিত মান্যগণ্য একজন রুচিশীল মানুষ।পিতৃসম সেই তিনিই কিনা একটা ভুলের সুযোগ নিয়ে নিজের পুত্রবধূর সাথে অবৈধ সঙ্গমে মিলিত হচ্ছেন যেখানে একটি ঘর পরেই তার স্ত্রী আমার স্বামী সহ ঘুমিয়ে আছে বাড়ী ভর্তি লোকজন।দুটো মিনিট ঘটনার আকস্মিকতায় কান্না পাচ্ছিলো আমার।ইচ্ছার বিরুদ্ধে আমাকে ;., করেন উনি। কিছু বলার ক্ষমতা ছিলো না আমার। প্রচণ্ড উত্তেজিত শ্বশুর মশাই প্রবল বেগে করছেন এ অবস্থায় আমার যোনীতে তার লিঙ্গের আসা যাওয়ায় একটা বিশ্রী পিচ পিচ শব্দ হচ্ছে দেখে পা দুটো একটু মেলে দিলাম আমি।লাগছে নাতো' এবার আমার কানে ফিস ফিস করন শ্বশুর।জবাবে কিছু বলি না আমি।আর বলবই বা কি শ্বশুর হয়ে নিজের পুত্রবধূকে সঙ্গম করছেন,দুর্ঘটনায় শুরু হলেও জানার পর নিজেকে ফিরিয়ে না নিয়ে অগ্রাসী হয়ে উঠেছেন,এটা ভাবতেই মাথাটা ঘুরতে শুরু করেছিলো আমার।এর মধ্যে ওর বিশাল শরীর সম্পূর্ণ গ্রাস করেছে আমার হালকা পাতলা শরীর। ম্যাকসিটা পেটের কাছে গোটানো ছিল,হাত বাড়িয়ে উপরে তুলে দিয়ে উন্মুক্ত করে দিয়েছেন স্তন দুটো ।এর মধ্যে অনিচ্ছা স্বত্বেও একবার রাগমোচোন হয়ে গেলো আমার।তিব্র লজ্জা আর ভয়ের মধ্যে একটা ঢেউয়ের মত এল সেটা।আমার বারো বছরের বিবাহিতা জীবনে এত প্রবল দেহসুখ সত্যি বলতে কি কখনো পাইনি আমি। দ্রুত কোমর দোলাচ্ছেন শ্বশুর মনে হয় ওর দীর্ঘ লিঙ্গটা এফোড় ওফোড় করে ফেলবে আমার স্লিম কাঠামো। চিৎ হয়ে পা ফাঁক করে অসাড় পড়ে আছি আমি। শ্বশুরের কোমরের দোলানোর দ্রুত গতি দেখে মনে হচ্ছিলো বির্যপাত ঘটবে তার।জঘন্য ঘটনাটা যত তাড়াতাড়ি শেষ হয় ততই মঙ্গল এমন ভাবছি ঠিক এসময় বাইরে শব্দ হল দরজা খোলার।মুহূর্তেই আমার উপর স্থির হয়ে গেলেন শ্বশুর। তার লিঙ্গটা সম্পুর্ন আমার যোনীতে প্রবিষ্ট পরনের ধুতি খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে মিলিত হয়েছেন আমার সাথে, আমার পরনেও বলতে গেলে কিছুই নাই,শ্বশুর দরজায় খিল দিয়েছে কিনা জানিনা, যদি কেউ চলে আসে এই ভয়ে কান্না পায় আমার। কেউ একজন বাথরুমে গেল,' ফিস ফিস করে বললেন উনি।এখন নড়বেন না,কানে কানে বললাম আমি, নইলে কেউ টের পেয়ে যাবে।আচ্ছা,ফিসফিস করে এবার সুবোধ ছেলের মত আমার কথায় সায় দিলেন শ্বশুর।আমি কান পেতে আছি,যে বাথরুমে গেছে সে এখনো বের হয়নি।কি হবে...কি হবে...এর মধ্যে আমার গালে ঠোঁট ঘসছেন উনি এবং রীতিমতো চমকে দিয়ে আবার করতে শুরু করেছেন আমাকে।একটু বিরক্ত লাগে আমার বাইরের লোকাটা এখনো ঘরে যায়নি যেকোন সময় বিপদ ঘটতে পারে,এ অবস্তায় যে কোনো শব্দ বিপজ্জনক । আমার মনের কথা বুঝেই নাকি দ্রুত শ্বাস নিতে নিতে উত্তেজিত গলায় ফিসফিস করেন শ্বশুর'চিন্তা কোরোনা দরজায় খিল দেয়া আছে'কথাটা শুনে কিছুটা নিশ্চিত হয়েও কানটা সজাগ থাকে বাইরের শব্দের দিকে।
[+] 8 users Like Ahsrair's post
Like Reply
#5
পূর্ণোদ্দমে উনি করছেন ওর দণ্ডটা ঢুকছে বেরুচ্ছে আমার ফঁকে ,এর মধ্যে যে বাথরুমে গেছিল তার বেরুনোর শব্দ পেয়েছি,বেশ কিছুক্ষণ বাইরেকোনো সাড়াশব্দ না পেয়ে এবার নিশ্চিন্ত হই অনেকটা।এদিকে পুরোপুরি নির্লজ্জ হয়ে উঠেছেন উনি। আমার খোলা দুই স্তনের চুড়া পালাক্রমে চুষেও দিয়েছেন বেশ কবার।ফ্যান থাকলেও ঘেমে নেয়ে উঠেছি আমরা দুজনই।এক পর্যায় বুকের উপর তোলা আমার পরনের ম্যাকসিটা মাথা গলিয়ে বের করে নেন উনি।দুর্ঘটনা যা ঘটার ঘটেই গেছে,আর বন্ধ এই ঘরে মাঝরাতে কেউ আসার কোনো সম্ভাবনা নেই হচ্ছে যখন ভালোভাবেই হোক ভেবে বাধা দেই না আর।এখন আমরা দুজনই সম্পূর্ণ উলঙ্গ।আমাকে সম্পূর্ণ নগ্ন পেয়ে কামনায় উত্তেজনায় দ্রুত হয়ে ওঠে শ্বশুরের কোমরের লয়।আমার কোলের ভেতর প্রবল ঢেউয়ের মত আছড়ে পড়ে ওর ভারী মধ্যভাগ আমার টান করে মেলে দেয়া স্লিম পেলব উরুতে ওর লোমশ উরুর ঘর্ষণ উত্তাল প্রবল লিঙ্গ চালনা ওর বলিষ্ঠ অঙ্গ চালনায় দ্বিধা দ্বন্দ্ব সত্ত্বেও নিজের অসান্তেই জেগে ওঠা শরীরে আবার একবার রাগমোচনে তিব্র যৌনতৃপ্তি লাভ করি আমি।আমার শ্বশুর মশাই বিশালদেহী আমি হালকা পাতলা শক্ত মেঝেতে পাতলা বিছানায় পাছা পেড়ে প্রচলিত চিৎ আসনে নিতম্বে পিঠে চাপ লেগে যেমন ব্যাথা লাগছিলো ওভাবে ওনার পুরুষাঙ্গটা আকারে প্রকাণ্ড দীর্ঘ অস্বাভাবিক স্ফীত মোটাও সেই হারে রীতিমতো টাটাচ্ছে যোনী।এই অবস্থায় কিছুটা সুবিধার জন্য অনেকটা বাধ্য হয়েই হাঁটু ভাঁজ করে উরু দুদিকে প্রসারিত করে করে নিজের মধ্যপ্রদেশ মেলে দিয়েছিলাম আমি।আর এতে আমি ওর কাছে স্বেচ্ছায় দেহ সমর্পণ করে ফাঁক করে দিচ্ছি ভেবে দারুণ উদ্দীপ্ত হয়ে উঠলেন শ্বশুর।আহ.. সোনা...জয়া.. মনি.... বলে আমার নগ্ন দেহের উপর ঝাঁকি দিয়ে উঠলো ওর ভারী শরীর।প্রমাদ গুনলাম আমি পাগলের মত আমার গালে ঠোঁটে গলায় চুম্বন করতে লাগলেন উনি সেই সাথে আমার বাহু দুটো ঠেলে তুলে দিলেন মাথার উপর।এরপর কি হতে যাচ্ছে ভাবতে পারিনি আমি আসলে ভাবার মত অবস্থাও ছিলো না আর।আসলে লজ্জা আর কলংকজনক ঘটনাটা দ্রুত শেষ হোক মনেপ্রাণে চাচ্ছিলাম সেই মুহূর্তে । আমার দুটো বাহুই মাথার উপর তুলে চেপে ধরেছেন।এরফলে আমার উদলা স্তনভার বাহুর তলা সম্পূর্ণ টানটান হয়ে মেলে গেছে ওর মুখের সামনে।একটু ব্যাথাও লাগছে পিঠের কাছে,বলবো কিনা ভাবতে না ভাবতেই শ্বশুরের কামতপ্ত মুখটা অনুভব করি খোলা বুকে।আমার ছোট কিন্তু জমাট উদ্ধত স্তন উদলা সেই স্তনের উপর মুখ ঘসেন উনি,এক পর্যায়ে নিষ্ঠুরের মত কামড়ে দেন আমার ডান দিকের স্তনের গায়ে।আহহহহ...ব্যাথা মিশ্রিত একটা কোমল শিৎকার নিজের অজান্তেই বেরয়ে আসে আমার গলা চিরব। জিভ দিয়ে স্তন সন্ধি লোহন করেন উনি বাচ্চার দুধ খাওয়ার মত চোষেন নিপিল দুটো । আমার তখন লজ্জায় মরে যাবার অবস্থা আমার পিতৃতুল্য শ্বশুর যাকে কিনা পরিবারের সবাই অত্যান্ত শ্রদ্ধা করে সেই তিনিই কিনা ন্যায় অন্যায় সমাজ সংসার ভুলে নিজের কন্যাসম পুত্রবধূর সাথে বাড়ী ভরা লোকের মধ্যে একটা অন্যায়ের সুযোগ নিয়ে তার দেহ শুধু ভোগই করছেন না দুর্ঘটনায় পাওয়া সুযোগটাকে কাজে লাগিয়ে উপভোগ্য করতে চুড়ান্ত অশ্লীল শৃঙ্গার প্রয়োগ করতেও দ্বিধা করছেন না কোনো। বুক চুষতে চুষতেই মুখটা তুলে রাখা বাহুর তলে মেলে থাকা বগলে আনেন উনি আমার উন্মুক্ত ঘামে ভেজা বগলে ঠোঁট বোলান, নাঁক ডুবিয়ে বেশ কবার গন্ধ শোঁকেন এবং আমাকে শিহরিত করে রীতিমতো জিভ দিয়ে চেটে দেন ঘামে ভেজা বগলের তলা।একেবারে অনাসৃষ্টি কাণ্ড।শিক্ষিত বাঙালি রক্ষনশীল পরিবারের গৃহবধূ দুসন্তানের জননী,একটা কলেজে পড়াই।আমার সমবয়সী স্বামীর সাথে মার্জিত রক্ষনশীল যৌনজীবন। এমন খোলামেলা নির্লজ্জ কামাচারে তাই তিব্র অস্বস্তি হয় আমার।বাধা দিতেও পারছি না,আশ্চর্য হচ্ছি শ্বাশুড়ির সাথে এমন আচরণে উনি এমন অভ্যস্ত কিনা।এরমধ্যে রীতিমতো মুখ ডুবিয়ে বগল চুষছেন আমার।সেই সাথে দুহাতে টিপে ধরে মর্দন করছেন স্তন দুটো।আগেই বলেছি হালকা পাতলা গড়নের স্লিম মেয়ে আমি দীর্ঘাঙ্গী এবং এই ভরা ত্রিশেও দারুণ ভালো ফিগার। হালকা পাতলা গড়নের আমার পূর্ণ চৌত্রিশ মাপের স্তন দুটো বেশ ভালো মাপের এবং দুটো সন্তানের জননী হওয়া সত্ত্বেও যথেষ্ট উদ্ধত।বুঝতে পারি আমার তরুণী স্তন মুগ্ধ করেছে ওনাকে বারবার ওদুটো মর্দন করেন উনি আমার উন্মুক্ত স্তনের টাটিয়ে ওঠা নিপিল চোষেন বাচ্চা ছেলের মত। ওনার মুখ আমার পেলব খোলা স্তনের গা লোহন করে গোকাকার বৃত্ত থেকে নিপিলে দংশন করে ডান থেকে বাম আবার বাম থেকে ডানে ঘুরে বারবারই চলে যায় বগলের তলায়। অদ্ভুত এক অস্বস্তি প্রায় জোর করে বাহু তুলে বগলে মুখ দিচ্ছেন উনি। শক্ত হাতে বাহু চেপে ধরে থাকায় নামাতে পারছি না হাত।অদ্ভুত এক অস্বস্তি বগল দুটো কামানো লোমের লেশ মাত্র নেই। গতকালই বিয়ে উপলক্ষে কামিয়ে পরিস্কার করেছি তলারটা সহ জায়গাদুটো।যদিও জানি দুর্গন্ধ নেই ওখানে তবুও সারাদিন তীব্র গরম ব্লাউজ ঢাকা জায়গাটায় অনবরত ঘাম সঞ্চার সকালে স্প্রে করা পারফিউমের গন্ধ ফিঁকে হয়ে আমার একান্ত মেয়েলি ঘামের গন্ধটাই যে উপচে আছে ওখানে বুঝতে পারছি বেশ।হাঁটু ভাঁজ করে উরু ফাঁক করে আছি মন্থনের দ্রুত গতি চুড়ান্ত মুহূর্ত মনে হয় মাল বের করবে শ্বশুর এ পর্যায়ে আমিও উরু দিয়ে ওর কোমর চেপে তলপেট চেতিয়ে চেষ্টা করছি চুড়ান্ত মুহূর্তটা দ্রুত আনতে ঠিক এসময়ে করতে করতেই হঠাৎ লিঙ্গ বিচ্যুত করেন উনি আমাকে কিছু বুঝতে না দিয়েই নিচে নেমে মুখ ডুবিয়ে দেন আমার অরক্ষিত উরুর ভাঁজে।
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
#6
clps yourock

চরম চোদন  horseride
Like Reply
#7
হুঁ - সত্যিই পরিমার্জিত এবং পরিবর্ধিত। চলুক!
[+] 1 user Likes radio-kolkata's post
Like Reply
#8
এক প্রকার আত্মসমর্পণ করেছিলাম আমি হাঁটু ভাঁজ করে নিজেকে পুরোই খুলে মেলে দিয়েছিলাম সঙ্গমের তালে ওর হটাৎ এই কাণ্ডে নিজের অজান্তেই মুখ দিয়ে ওমাগো" শীৎকার বেরিয়ে এলো আমার গলা চিরে।একেবারে অনাসৃষ্টি কাণ্ড শ্বশুরের ঘামেভেজা কমতপ্ত মুখ তখন আমার তলপেটে।স্লিম হবার কারনে জায়গাটা মেদ হীন সমান সিজার করে দুবার বাচ্চা হওয়ায় আড়াআড়ি কাটা দাগটা ছাড়া প্রায় মসৃণ জায়গাটায় মুখ ঘসেন উনি আমার সিজারের আড়া আড়ি কাটা দাগটায় ঠোঁট বোলান আদর করে।বুকের ভেতর হৃৎপিণ্ডটা প্রবল জোরে লাফায় আমার "উহঃ বাবা কি করছেন এসব উঠে আসুন" অন্ধকারে ফিসফিস করে বেশ কবার প্রতিবাদ করি আমি।আমার প্রতিবাদে কান দেন না উনি বরং তলপেট থেকে মুখটা নামিয়ে দেন নিচ থেকে আরো নিচে।লাজ্জা ঘৃণায় তখন রীতিমতো কাঁপছি আমি শ্বশুর মশাইয়ের মুখমণ্ডল সরাসরি আমার তলপেটের নিচে খুলে মেলে ধরা যৌনাঙ্গের উপর নিজেকে সরিয়ে নেবো সেই উপায় নেই আমি যাতে মেলে দেয়া উরু বুজিয়ে ফেলতে না পারি সেজন্য আগেই দুহাতে ভাঁজ করা আমার দুই হাঁটুর নিচে চেপে ধরেছেন উনি।গায়ে কাঁটা দেয়া মুহূর্ত বুঝতে পারি জায়গাটা শুঁকছেন উনি আমার যোনীদেশ উরুসন্ধির কুঁচকির আশেপাশে ওর নাকের ঘসা ঠোঁটের স্পর্শ অশ্লীল অসহ্য একটা অবস্থা সৃষ্টি করছিলো আমার ভেতর ইচ্ছা করছিলো চিৎকার করে প্রতিবাদ করতে। একজন শিক্ষিত রুচিশীল নারীর জন্য এরচেয়ে লজ্জা আর অবমাননা আর কিছুই হতে পারে না।এর মধ্যে ভাঁজ করা হাঁটু ঠেলে তুলে দিয়েছেনে বুকের উপর ফলে তুলে ওভাবে চেপে ফাঁক করে ধরায় দেহটা দুভাঁজ হয়ে খুলেমেলে গেছে আমার তলপেটের নিঁচটা তো বটেই নিতম্ব উপরে উঠে নিতম্বের চেরাটাও ফাঁক হয়ে গেছে বিশ্রীভাবে।কি মারাক্তক রকম অশ্লীল লোকটা আমার পিতৃতুল্য শ্বশুর আতংকে দরদর করে ঘামছি বুকের ভেতর পাগলের মত লাফাচ্ছে হৃৎপিণ্ড বুঝতে পারি জায়গাটা শুঁকছেন উনি ওর নাঁকের ডগা ঘামেভেজা কুচকির আশেপাশে যোনীর ভেজা ফাটলের উপর ওর উত্তপ্ত নিঃশ্বাস নাকের ডগার ঘর্ষণ ঠোঁট ঘেঁসা ঘামে ভেজা কিনারে কাছে এমন কি নিচে হাঁ হয়ে থাকা নিতম্বের ফাটলের ভেতরেও অনুভব করি বেশ কবার।বাবা কি করছেন প্লিজ ছেড়ে দিন " ফিসফিস করে বার বার বলা সত্ত্বেও মুখ সরালেন না উনি বরং এরপর যা করলেন স্বপ্নে বা কল্পনায়ও কখনো ভাবিনি আমি যা ভয় করছিলাম সেটাই করলেন শ্বশুর মাশাই। আমি কিছু বোঝার আগে তলপেট থেকে ওর মুখটা নেমে যায় নিচে আমার উরুসন্ধি কুচকির কাছে সরাসরি আমার গোপনাঙ্গে মুখ দিলেন উনি ।এর আগে যোনী লোহন বা চোষনের কোনো অভিজ্ঞতা ছিলো না আমার।আমার নিতান্ত ভদ্র মার্জিত ভালোমানুষ স্বামী কখোনো মুখ প্রয়োগ করেননি আমার গোপন জায়গায়। তাই শ্বশুর মশাই হঠাৎ ওখানে মুখ দিতেই তিব্র লজ্জা ভয় অস্বস্তির একটা তিব্র তড়িৎপ্রবাহ বয়ে যায় আমার নগ্ন দেহে।এবার আর পারিনা "বাবা কি করছেন, ছিঃ ছাড়ুন "যতটা সম্ভব নিচু গলায় প্রতিবাদ করি আমি, সরাতেও চেষ্টা করি উরুর মাঝে গুঁজে দেয়া ওর কাঁচাপাকা চুলে ভরা ভারী মাথা। কিন্তু উরু ভাঁজ করে মেলে দেয়ায় আর শ্বশুরমশাই শক্ত হাতে হাঁটুর নিচটা চেপে ধরায় ব্যার্থ হয় আমার সব প্রচেষ্টা।জিভটা ততক্ষণে আমার গোপোনাঙ্গের খাড়ির ভেতরে ঢুকিয়ে দিয়েছেন উনি কিছু না বললে মান থাকে না তাই কি করছেন ছিঃ..থামুন.. বেশ কবার এমন বললেও সুবিধা হবে না বুঝে রণে ভঙ্গ দেই বাধা দেয়ায়। দীর্ঘ পাঁচটা মিনিট আমার ওখানে মুখ দিলেন উনি।মুখ দিলেন বলতে উপর্যুপরি যোনী চুষলেন চুকচুক করে।ওনার ভেজা জিভ আমার গোপোনাঙ্গের আশপাশ কুঁচকির খাঁজ যোনীর লোমকামানো কোয়া বেয়ে সাপের মত যোনীচিরলের ভেতরে ঢুকে গেলো বারবার। তলপেটের সহ নিচের পুরো জায়গা ভিজে একাকার হল ওর চটচটে লালায়।গলা শুকিয়ে কাঠ বুকের মধ্যে হৃদপিণ্ডটা এত জোরে লাফাচ্ছে যে ধ্বক ধ্বক শব্দটা শুনতে পারছি কানে।লোহনের সাথে শ্বশুরের কামার্ত উত্তপ্ত নিঃশ্বাস রীতিমতোপুড়িয়ে দিচ্ছে আমার উরুসন্ধিস্থল।ক্ষুদার্ত পশুর মত আমার গোপনীয় জায়গাটা ওর অসভ্য জিভ চটছে চুষছে মাঝে মাঝে মৃদু কামড়ে ধরছে নরম আর কোমল জায়গাগুলো ।কি করবো এমন অসহ্য নির্লজ্জ আর বেকায়দা অবস্থায় খুব অসহায় মনে হচ্ছিলো নিজেকে।এর মধ্যে উঠে থাকা নিতম্বের নরম জায়গায় কামড় দিলেন গা চাটতে চাটতে এক পর্যায় আমার আতঙ্ককে সত্যি করে জিভের ডগাটা যোনীচিরল অতিক্রম করে ঢুকিয়ে দিলেন নিতম্বের খাঁজের ভেতর।অসহ্য অবস্থা এসময় ধর্ষিতা লাঞ্ছিতা মনে হচ্ছিলো নিজেকে।পুরুষের কামনা এতটা অশ্লীল আর অসভ্য হতে পারে কল্পনাতেও ছিলোনা এমন ভাবিনি কোনোদিন নিজের শ্বশুর জিভ ঢুকিয়ে পায়ুছিদ্র পর্যন্ত চেটে দেবে অবলীলায়।সত্যি বলতে কি বাধা দেয়ার বা প্রতিবাদ করার আর কোনো অবস্থা ছিলো না আর।বেশ অনেকটা সময় নিয়ে অশ্লীল কাজটা করলেন উনি।আমি ওনার পুত্রবধূ এই অনুভূতিটুকুও লালসা আর তীব্র কামনায় লোপ পেয়েছিলো তার।রীতিমতো মুখ ডুবিয়ে যোনী চুষলেন কামড়েও দিলেন দু একবার।আমি ঘামছি সেইসাথে ঘটছে রস ক্ষরণ,আমার কুচকির আশেপাশে ঘামেভেজা উরুর দেয়াল ঘেঁসা কিনারা যোনীর কোয়া যোনীচিরলের মধ্যে ভগাঙ্কুরে ওর গরম ভেজা জিভ নড়াচড়া করছিলো অস্থিরভাবে। চরম অশ্লীল এক ব্যাপার তবু তিব্র ভালোলাগা অস্বীকার করতে পারিনা আমি যোনীর ভেতরে কি যেন উথলে আসছিলো বাইরে সত্যি বলতে কি ওনার চোষনে অনিচ্ছা সত্ত্বেও তিব্র তৃপ্তিতে এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারাই আমি।আসুউউউন... বলে ওর চুল খামচে ধরে প্রায় চিৎকার করে উঠতে আমার প্রসারিত উরুর ভাঁজে নিজের ভারী দেহ গলিয়ে উঠে আসেন আমার উপর।
[+] 11 users Like Ahsrair's post
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
পেটের নিচে পেণ্ডুলামের মত ঝুলন্ত ওর দৃড় পুরুষাঙ্গ ভোতা বেরিয়ে আসা ভেজা নবটা থেকে লালার মত ঝরে পড়ছে কামরস জীবন্ত গরম সেদ্ধ ডিমের মত জিনিসটা তার কাঙ্ক্ষিত গন্তব্যপথে ঢোকার আশায় তলপেট যোনীর ঠোঁটের উপর  কুঁচকিতে ঘা দিচ্ছিলো ঘনঘন। আমার তখন তুঙ্গ অবস্থা লজ্জা ঘৃণা ভয় সব লোপ পেয়ে একটা অশ্লীল তীব্র কামনায় আগুনের মত জ্বলছে সারা শরীর জানিনা কখন  নিজেই  হাতে ধরে নবটা সেট করে দিয়েছিলাম আমার মেলে থাকা ভেজা  যোনীদ্বারে।বলতে হয় নি মুহূর্তেই   ভারী কোমর ঠেলে আমার দেহের ভেতর প্রবিষ্ট হয়েছিলেন শ্বশুর মশাই।একটা অজানা তৃপ্তিতে কাতর আহ একটা শব্দ করে দ্রুত শুরু করেছিলেন ভেতর বাহির খেল। উৎক্ষিপ্ত উন্মত্ত অবস্থা  ওর পুরুষাঙ্গের মাথা আমার ভেজা ফাটলে দীর্ঘ বলিষ্ঠ চাপে আমার ভেতরে অনুপ্রবেশ করেন উনি।চুড়ান্ত মুহূর্ত নিজের অজান্তেই সাড়া দিচ্ছে শরীর এই প্রথম মুখ নামিয়ে আমার ঠোঁটে  চুম্বন করেন উনি,মুখ নামিয়ে ঠোঁট চেপে ধরেন ঠোঁটের উপর।প্রেমিকের মত কামুক ঘন চুম্বন ওর কোমর সঞ্চালনের সাথে নিজের অজান্তেই সঙ্গত দেই নিতম্ব তুলে
আহ আহ জয়া....এই প্রথম ডাকেন আমার নাম ধরে। উত্তাল অবস্থা বুঝতে পারছি ভেতর তোলপাড় করে  রাগমোচন হচ্ছে
আর দেরি করবেন না শেষ করুন বলতেই
'উহহহ বাইরে ফেলতে হবে নাকিইই...."বলে গুঙিয়ে ওঠেন শ্বশুর।
কি হল জানিনা উত্তেজনার চুড়ান্ত মুহূর্তে
"লাগবে না লাইগেশন করা আছে,ভিতরেই দিয়ে দিন" কথাগুলো বেরিয়ে আসে নিজের অজান্তে। আহহ..করে গুঙিয়ে মুহূর্তেই লাগাম ছেড়ে দিলেন উনি।হয়তো আমার তরুণী গর্ভে সরাসরি বীর্য ফেলতে পারবেন এই আনন্দে দুরন্ত ঘোড়ার মত মৈথুন করলেন শেষ মূহুর্তে ।ওর প্রকাণ্ড লিঙ্গ রীতিমতো ফাটিয়ে দিলো আমার নরম যোনী তীব্র সঙ্গমে এফোড় ওফোড় করে দিলো আমার স্লিম দেহ।ওর নবটা সরাসরি ঘা দিলো আমার জরায়ু মুখে সব ভুলে নির্লজ্জের মত কোমোর নাঁচালাম আমিও।সবশেষে একটা তীব্র ধাক্কা লোমশ তলপেট চেপে বসলো আমার তলপেটে।চিড়িক চিড়িক চিড়িক আমার নগ্ন দেহের উপর ওর ভারী দেহের কম্পন গর্ভের ভেতরে বীর্যধারা পিচকারি দিয়ে পড়া অনুভব করতেই তীব্র রাগেরমোচন, শক্ত করে দুপায়ে ওর কোমোর পেঁচিয়ে ধরে যোনী দিয়ে দোহন করলাম শ্বশুরের বির্যধারা।উনিও আমাকে মেঝের সাথে চেপে ধরে উজাড় করে দিলেন জমে থাকা নির্জাস।পরিমানে এত বেশি যে আঁঠালো তরল  রীতিমতো ভাসিয়ে দিলেন বলা যায়।নির্গত বীর্যের উত্তপ্ত স্রোত আমার যোনী উপচে গড়িয়ে পড়লো পাছার খাদের ভেতর দিয়ে।সত্যি বলতে কি ঐ মুহূর্তটায় আরামে ফেটে পড়লাম আমি।   দীর্ঘ  দু মিনিট বুকে ভারী শরীরটা নিয়ে শুয়ে থাকলাম নিঃশব্দে । আস্তে আস্তে রেশটা কেটে যেতেই কি কেলেঙ্কারি ঘটে গেছে সেটা ভাবতেই  তীব্র  ভয় লজ্জা সেইসাথে ঘৃণার একটা ঢেউ শুরু করলো গ্রাস করতে। এর মধ্যে উঠে বসেছেন উনি যদিও আমার তপ্ত ভেজা অঙ্গ থেকে লিঙ্গ বিচ্যুত না করায় নিজেকে মুক্ত করা সম্ভব হচ্ছে না আমার পক্ষে।এ কি বিড়ম্বনা রাত তখনো বাকি যে কোনো সময় চলে আসতে পারে যে কেউ। শ্বশুর বিছানায় নাই তার খোঁজে যদি কেউ আসে এটা ভাবতেই শিরদাঁড়া বেয়ে শীতল একটা স্রোত বয়ে যেতে হাতে ভর দিয়ে উঠে বসি কোনো মতে। আমার উরু ওনার উরুর উপর দিয়ে দুদিকে প্রসারিত ওর চওড়া কোলের ভেতর একপ্রকার ডুবে আছে আমার নিতম্ব ওনার পুরুষাঙ্গ যোনীতে প্রবিষ্ট  এবং জিনিসটা  বীর্যপাতের পরও তখনো আশ্চর্যজনক ভাবে দৃড় আর উত্থিত।ছাড়ুন এবার কিছুটা বিরক্ত নিয়েই বলি আমি।জবাবে কিছু বোঝার আগেই একহাতে আমার কোমর জড়িয়ে অন্য হাতে আমার স্তন টিপে ধরেন উনি, মুখ এগিয়ে চুম্বন করেন আমার ঠোঁটে।বেশ ঘন এবং রসালো চুমু আমার ঠোঁট ওর ঠোঁটের তলে নিষ্পেষিত হয় রীতিমত। এক সময় ছাড়িয়ে নেই আমি  অনেক হয়েছে এবার বের করুন দয়া করে গলায় বেশ অনেকটা ঝাঁজ আর বিরক্তি ফুটিয়ে বলতেই এবার আর দেরি করেন না শ্বশুর । যোনী থেকে  লিঙ্গ বিচ্যুত  করে উঠে
পেট হবে না তো বিচ্ছিন্ন হয়েই প্রথম প্রশ্ন ওর
গলায় উদ্বেগের সুর কান এড়ায় না আমার। আমি পুত্রবধূ কি ধরনের জন্মনিরোধ ব্যাবহার করি জানার কথা নয় ওনার। স্বভাবিক ভাবেই ওর বীর্যে গর্ভবতী হলে শেষ থাকবেনা কেলেঙ্কারির।যদিও এত কিছু ঘটে যাবার পর অবান্তর প্রশ্নটা শুনে রাগে গা টা জ্বলে ওঠে আমার।      
বললাম তো লাইগেশন আছে,প্যান্টি দিয়ে যোনীতে ঢালা ক্লেদ কোনোমতে মুছতে মুছতে গলায় বেশ রাগ আর বিরক্তি ঢেলে জবাবটা দিয়েছিলাম আমি।আমার গলায় তিক্ততার সুর কান এড়ায় নি ওর।হয়তো এই ভঙ্গিতে কেউ তার সাথে কথা বলবে ভাবতে পারেন নি উনি।ততক্ষণে কোমরে ধুতিটা জড়িয়ে নিয়েছেন    
ঠিক আছে আমি যাচ্ছি,গম্ভীর গলায় বলে বেরিয়ে যেতে উদ্যত হতেই
দাড়ান বলে বাধা দিয়েছিলাম ওকে,সাবধানের মার নেই,দ্রুত  ম্যক্সিটা পরে নিয়ে আস্তে করে দরজা খুলে উঁকি দিয়ে দেখে নিয়েছিলাম বাইরে।নিস্তব্ধ রাত চারিদিকে শুনশান।  না কেউ নেই ইশারা করতে এবার আর কথা না বাড়িয়ে বেরিয়ে গেছিলেন শ্বশুর।বাকি রাতটা যে কিভাবে কেটেছিলো তা সত্যি বলার নয়।অসম্ভব দেহ তৃপ্তি ছাপিয়ে তীব্র অপরাধবোধে একটা ঘোরের মধ্যে আধো ঘুম আধো জাগরণে পার করেছিলাম সময়টা।
[+] 9 users Like Ahsrair's post
Like Reply
#11
তার পরদিনই কলকাতা ফিরেছিলাম আমরা।সল্ট লেকে একটা দোতালা বাড়ি আমার শ্বশুরের।আমার স্বামী তাদের একমাত্র পুত্র।আমার একমাত্র ননদ স্বামীর ছোটবোনের বিয়ে হয়ে গেছে।স্বামী রেলের চাকুরে তাকে নিয়ে মুঙ্গেরে থাকে। শ্বশুর শাশুড়ী নিচতালায় আমরা দোতালায় থাকলেও রান্না খাওয়া দাওয়া সব চলে একসাথেই।
ঐ ঘটনার পর এলোমেলো লাগে সবকিছুই।সত্যি বলতে কি এই ঘটনার আগে যৌন চাহিদা বলতে যা বোঝায় বাঙালী মধ্যবিত্ত গৃহবধূ হিসাবে খুব একটা ছিলো না আমার। যদিও চলে প্রায় স্বাভাবিক ভাবে।আগেই বলেছি শ্বশুর মশাই রাশভারি লোক একই বাড়িতে থাকলেও কথা খুব কমই হত আমাদের।তার সব চাহিদা শাশুড়ীই মিটিয়ে থাকেন তাই সেদিক থেকেও অসুবিধা ছিলো না খুব একটা ।আমার স্বামী ব্যাংকে চাকরি করেন ছেলেদের স্কুল খোলা উনি ওনার কলেজ আমি আমার কলেজের চাকরিতে ব্যাস্ত হয়ে পড়তে।তবে অন্য সব দিন স্বাভাবিক থাকলেও অসুবিধা হয় ছুটির দিনে।অন্যদিন অফিসের কারনে সুযোগ না হলেও ছুটির দিনে সাধারণত শ্বাশুড়িকে কিচেনে সাহায্য করি আমি। আর কিচেন আর খাবার ঘর দুটোই নিঁচে হওয়ায় দিনের অনেকটা সময়ই সেখানেই থাকতে হয় আমার।ছুটির দিন তাই স্বাভাবিক ভাবে শ্বশুরও সেখানে থাকেন। কিচেনের পাশে ডাইনিং স্পেসে পেপার পড়েন বা কলেজের খাতা কাগজপত্র দেখেন।সব কিছু ঠিক থাকলেও বুঝতে পারি ঘটনাটা একটা দুর্ঘটনা হিসাবে ভুলে যান নি উনি।কেউ না বুঝলেও স্পষ্ট বুঝতে পারি আমার প্রতি তার অবৈধ কামনাটা সেই রাতের মতই তীব্র আর অগ্রাসী তার মনে। বুঝতে পারি কারন আড়ালে আবডালে আমাকে দেখতে দ্বিধা করেন না উনি আর সেই লুকিয়ে দেখায় কোনো শালীনতা থাকে না সেটা মেয়েলী অনুভব দিয়ে বুঝতে কষ্ট হয় মা খুব একটা। ওর সামনে নিজেকে একপ্রকার উলঙ্গ মনে হয় আমার।একা হলেই দৃষ্টি দিয়ে আমার কাপড় খুলতে শুরু করেন তীব্র লালসার চোখে।অস্বস্তি হলেও অস্বীকার করবো না একটা ভালোলাগা কাজ করে আমার ভেতর।তার এই আচরণে মনের ভালো দিকটা বিদ্রোহ আর ধিক্কার দিলেও অন্য দিকটা বিষয়টাকে প্রশ্রয় দিয়ে চলে প্রায় সমান তালে।
যখনি মনে হয় এই দেহটা উনি ভোগ করেছেন এর স্বাদ গন্ধ সবকিছুই লোকটার জানা তখন যাই পরিনা কেনো ওর সামনে কেনো জানি নিজেকে নগ্ন মনে হয় নিজেকে ।কলেজে আমি সাধারণত শাড়ী পরেই যাই মাঝে মাঝে সালোয়ার কামিজও।বাড়িতে ম্যাক্সিটাই পরা হয় বেশি। ব্রা প্যান্টি ম্যাক্সি ব্যাস কমফোর্টেবল।তবে এই খোলা মেলা ড্রেসের কারনে সেই অস্বস্তিটা অনেক বেশি হয়ে উঠতো আমার জন্য।মনে আছে সেই ঘটনার পর প্রথম ছুটির দিন।আগের রাতে স্বামীর সাথে সহবাস হয়েছে আমার।আগের মত অতি সাধারণ দু মিনিটের সঙ্গম হলেও এবার দেহের মধ্যে একটা অতৃপ্তি চাপা উথলে ওঠা তীব্র উত্তাপ অনুভব করেছিলাম সেই প্রথমবার।ভোরে স্নান করেছিলাম আমি একটা শায়ার উপর ম্যাক্সি চাপিয়ে নিচে রান্নাঘরে গেছিলাম শ্বাশুড়িকে সাহায্য করতে।ডাইনিং স্পেসে বসেছিলেন শ্বশুর।ম্যাক্সির নিচে আমার ব্রা বিহীন অনস্র স্তন পাতলা শায়ার তলে নিতম্ব রেখা যে বেশ বোঝা যাচ্ছে আমার লম্বা দীঘল উরুর ছায়া, বেশ বুঝছিলাম ওর উত্তপ্ত কামার্ত দৃষ্টি উড়ে বেড়াচ্ছে প্রজাপতির মত।অজানা রাগ হচ্ছিলো আমার সেই সাথে অদ্ভুত এক পুলক জমে উঠেছিলো উরুর ভাঁজে।
[+] 6 users Like Ahsrair's post
Like Reply
#12
একটা মাস এভাবেই গেলো।বর্ষা এসে গেছে।লাঞ্চ আওয়ারের পর কলেজে ক্লাস নিচ্ছি এসময়ে বেয়ারা এসে জানালো আমার শ্বশুর এসেছেন দেখা করতে।শুনে বুকের মধ্যে ধ্বক করে উঠলো আমার।এলোমেলো ভাবতে ভাবতে তাড়াতাড়ি উঠে কমনরুমে যেয়ে দেখি সেখানে আমার দুজন কলিগের সাথে গল্প করছেন উনি।স্বনামধন্য কলেজের প্রিন্সিপাল উনি।শিক্ষকদের সবার কাছে পরিচিত এবং সম্মানিত। বেশ গল্প করছিলেন।আমি যেতেই ঘুরে তাকালেন।
বাবা আপনি? কিছুটা বিব্রত হয়েই জিজ্ঞাসা করেছিলাম আমি।
জয়া একটু কাজ ছিলো,আমার সাথে একটু যেতে হবে।সপ্রতিভ মুখে বলেছিলেন উনি।ওর সাথে আমার কোনো কাজ নেই ঐ ঘটনার পর ওর সাথে কথা বলা পর্যন্ত বন্ধ, কোথাও যাবার প্রশ্নই আসে না।কিন্তু সবার সামনে সেটা বলাও যায় না।তাই সবার সামনে ইচ্ছা না থাকা সত্ত্বেও অনুগত পুত্রবধূর মত
হ্যাঁ.... বাবা... চলুন বলে হাসিমুখেই রাজি হয়েছিলাম আমি।
ক্লাস নেই তো,উঠতে উঠতে জিজ্ঞাসা করেছিলেন উনি।
না ক্লাস শেষ, বলে আমার ডেস্ক থেকে ব্যাগটা তুলে নিয়ে কলিগদের কাছ থেকে বিদায় নিয়ে বেরিয়ে এসেছিলাম আমরা।
উনি আগে আগে আমি পিছে।এগিয়ে যেয়ে ওনার পুরোনো অস্টিন গাড়ির কাছে যেতেই
কোথায় যেতে হবে বলে মুখ চোখ শক্ত করে দাঁড়িয়ে পড়েছিলাম আমি।
গাড়িতে ওঠো কথা আছে তোমার সাথে।
না আপনার সাথে কোনো কথা নেই আমার।প্লিজ চলে যান।
জয়া সিন করোনা, গাড়িতে ওঠো বলে খপ করে আমার হাত চেপে ধরেছিলেন উনি।লোকটা করছে কি, কলেজের সামনে কেউ দেখে ফেললে...তাড়াতাড়ি হাত ছাড়িয়ে গাড়িতে উঠেছিলাম আমি। গাড়ি ছাড়লেন উনি
রাগে ক্ষোভে উত্তেজনায় কিছুক্ষণ কথাই বলতে পারলাম না আমি গাড়িটা ততক্ষণে উত্তর কলকাতার দিকে যাচ্ছে এ অবস্থায়
কোথায় যাচ্ছি জানতে পারি গলায় যতটা সম্ভব শীতল করে জিজ্ঞাসা করেছিলাম আমি ।
প্রফেসার নিয়োগীর একটা ফ্লাট আছে নিমতলিতে সেখানে।
কেনো?
কথা বলবো,সরাসরি জাবাব দিয়েছিলেন শ্বশুর।
কথা তো কলেজেও বলা যেতো।আর আপনার সাথে আর কি কথা থাকতে পারে আমার।গলায় যতটা সম্ভব তিক্ততার সুর এনে বলেছিলাম আমি।
সেটা গেলেই জানতে পারবে।নিয়োগী ব্যাচেলর, কনফারেন্সে দিল্লি গেছে।ওখানে ফাকা ফ্লাটে নিরিবিলিতে কথা বলতে সুবিধা হবে।
কথাটা শুনে বুকটা ধ্বক করে উঠেছিলো আমার, ঝিমঝিম করে উঠেছিলো মাথাটা।এরমধ্যে একটা পুরোনো ফ্লাট বাড়ির পের্টিকো তে থেমে দাঁড়িয়েছে গাড়িটা " এসো বলে কিছু বলার আগেই নেমে গেছিলেন শ্বশুর।যাবো কি যাবোনা দ্বিধা দ্বন্দ্বে দুলতে দুলতে নেমে পড়েছিলাম আমি।দোতালায় ফ্লাট শ্বশুর দরজা খুলে দাঁড়িয়ে ছিলেন।আমি ঢুকতেই দরজা বন্ধ করে জ্বেলে দিয়েছিলেন ঘরের আলো।দু কামরার ছোট ফ্লাট এটা ড্রয়িং কাম ডাইনিং।একটা সোফায় বসে
যা বলার তাড়াতাড়ি বলুন বলে বিরক্ত মুখে তাড়া দিয়েছিলাম আমি।
দেখো সেদিনের ঘটনাটা যা ঘটেছে তাতে আমাদের কারোই কোনো হাত ছিলো না" পাশের সিঙ্গেল সোফায় বসে একটু ঝুকে এসে বলেছিলেন শ্বশুর
মানে' রাগে দুঃখে বিস্ময়ে চোখ কপালে উঠিছিলো আমার

মানে যা হয়েছে সবকিছু স্বেচ্ছায়... আই মিন...
স্বেচ্ছায় মানে....এবার কথা শেষ করার আগেই ঝাঁঝিয়ে উঠেছিলাম আমি।
"আমি ছেলের বৌ সবকিছু জানার পরেও থামেন নি... আপনি ওসব করতে ছাড়েন নি....,ওকে কিছু বলতে না দিয়ে বলেছিলাম আমি
তাতে কি... আমি জানি তুমিও ইনজয় করেছো এসব।
কি বলছেন... কথাটা শুনে মুখটা বিষ্ময়ে হা হয়ে যায় আমার।
তুমি জানো ওর পর থেকে তোমার শ্বশুড়ির সাথে আর ভালো লাগছে না আমার... আমার কথায় কোনো জবাব না দিয়ে বলে ওঠেন শ্বশুর।
তাতে আমি কি করবো এবার একরাশ বিরক্তি নিয়ে বলেছিলাম আমি
জানো এক সপ্তাহ ইন্টারকোর্স ছাড়া থাকতে পারি না আমি
এসব অসভ্য কথা শোনার আমার সময় নেই বলে উঠে পড়তে যেতেই হাত চেপে ধরেছিলেন শ্বশুর।আমি
ছাড়ুন ছেড়ে দিন বলে নিজেকে ছাড়িয়ে নিতে চাইতেই এবার কাঁধ ধরে জোর করেই সোফায় বসিয়ে উঠে এসেছিলেন আমার পাশে।
আমাকে ফিরিয়ে দিওনা বলে চেষ্টা করেন আমাকে জড়িয়ে ধরতে।
কি করছেন ছিঃ ছাড়ুন বলে সরে যেতে চেষ্টা করেছিলাম আমি।যদিও সালোয়ার প্যান্টির তলে যৌন প্রদেশ একটা শিরশিরে ভাব জেগে ওঠা ভেজা অনুভব ঘটতে শুরু হয়েছিলো ততক্ষণ।আবার চেষ্টা করলেন উনি এবার শক্ত হাতে কাঁধ চেপে ধরে জোর করেই চুম্বন করলেন গালে।
[+] 4 users Like Ahsrair's post
Like Reply
#13
One of the best story..plz thamben na..lekha chaliye Jaben.....thanks
Like Reply
#14
[Image: LB_EiK2k7ZYrJVM8pAy7ideAlOFJ42pUWZf76oOU...ZDvX7JLx1g]  [Image: pXCLIS2gYhxQ_XFUqcmr2RAiwc3ClTaAlpP3TT4A...7xcQt_K2Bg]

Shosurer adorer Jaya..asha Kori bhalo lagbe
Like Reply
#15
Shosur Jano aste aste nijer mato sajte bole Jaya ke...are  puro khawa hoe gele nijer Kono boyosko bondhu r Sathe jano share kore Jaya ke...are seta Jayar ichche tei.....thanks in advance...
Like Reply
#16
Er por apni lekhok tai apni jah bhalo bujben...
Like Reply
#17
বাবা কি করছেন এসব... ছাড়ুন ইস এসব জানতে পারলে কেলেঙ্কারি হবে.... সোফার এক কোনায় কোনঠাসা আমি মুক্ত করতে চেষ্টা করেছিলাম নিজেকে।জবাবে-
তুমি আমি ঠিক থাকলে কিছুই হবে না বলে হাত বাড়িয়ে কামিজের উপর দিয়ে এবার স্তন চেপে ধরেছিলেন আমার।সেদিন একটা কালো চুড়িদার কামিজ পরেছিলাম আমি কামিজটা স্লিভলেস যা আমি আকছার পরে থাকি,তবে এই খোলামেলা পোশাকের জন্য একটু আপসোস হচ্ছিলো সেদিন।উনি ছাড়েন নি এক হাতে আমার বাম স্তন চেপে ধরে মর্দন করছেন অন্য হাতে কোমর ধরে জোর করছেন আলিঙ্গন করার জন্য। আমিও ছটফট করে চেষ্টা করছি বাধা দেয়ার। যদিও বুঝতে পারছি বাধা দেয়ার শক্তি খুব একটা নেই আমার ভেতরে।কে যেনো বলছে যা ভেসে যা,কি হবে...একবার তো হয়েই গেছে...আমি জুঝছি ছাড়ুন ছেড়ে দিন বলছি অথচ সালোয়ার প্যান্টির তলে পুলক রস বেরিয়ে ভিজে যাচ্ছে যোনীর কাছে।হয়তো ভেতরের এই দ্বৈত সত্তার জন্যই একসময় নিস্তেজ হয়ে পড়েছিলো আমার প্রতিরোধ প্রায় এলিয়ে পড়েছিলাম সোফার উপর।এই সুযোগে আমার হালকা স্লিম দেহটা কোলে তুলে পাশের বেডরুমে নিয়ে গেলেন উনি।দিনের আলো বেশ আলোকিত ঘর তবুও জ্বেলে দিলেন পাশের বেডসাইড ল্যাম্পটা।নিথর বিছানায় পড়ে আছে কাপড়ের খশ খশ শব্দে কি হচ্ছে ভেবে চোখের কোনে যা দেখলাম তাতে শিউরে উঠলাম রিতীমত।এরমধ্যে প্যান্ট শার্ট গেঞ্জি জাঙিয়া খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়েছেন শ্বশুর।ওর চওড়া পুরুষালী কাঠামো এই বয়সেও লোমশ পেশল দেহ নিয়ে দারুন হ্যাণ্ডাসাম লোকটা। এই প্রথম দিনের আলোয় দেখলাম ওর পুরষাঙ্গ।মর্তমান কলার মত দীর্ঘ জিনিসটা অর্ধ উত্থিত হয়ে পেন্ডুলামের মত ঝুলে আছে দুটো লোমশ রানের ফাঁকে ।কাপড় খুলে এগিয়ে এলেন উনি প্রথমেই আমার হিল জুতো জোড়া খুলে নিলেন পা থেকে।তারপর পায়ে হাত বোলাতে বোলাতে তুলে দিলেন কামিজের ঝুল। চুড়িদারের পরেছিলাম আমার স্লিম উরুতে এঁটে বসেছিলো চুড়িদারের কাপড় মুখ নামিয়ে সালোয়ার পরা উরুর গায়ে মুখ ঘসলেন উনি। আঙুল সালোয়ারের কর্ড খুলছে বাধা দেবো তার আগেই সালোয়ারটা নামিয়ে দিলেন হাটুর নিচে।সালোয়ারের তলে ছাই রঙের একটা আন্ডারওয়্যার পরেছিলাম আমি।অসভ্যের মত যোনীর কাছে বেশ ভালো ভাবে ভিজে ছিলো প্যান্টিটা। উন্মুক্ত হতেই ফ্যানের বাতাস লেগে বেশ শিরশির করছিলো ভেজা জায়গাটা।সময় থমকে গেছে। বুঝতে পারি প্যান্টির যোনীর কাছে ঐ ভেজা ছোপ ফ্লাট তলপেটের নিচে বেশ স্পষ্ট করে তুলেছে আমার নারীত্বের ত্রিভুজ।আমার নির্লোম স্লিম খোলা উরুতে হাত বোলান শ্বশুর ভাবতে না ভাবতেই ওর আঙুলের ডগাটা স্পর্শ করে আমার প্যান্টি ঢাকা যোনীদেশের ভেজা জায়গা ।একেবারে ফাটলের উপর ভগাঙ্কুর স্পর্শ করে বেশ ঘোরাফেরা করে পুরো জায়গাটায়।কি করছেন প্রতিবাদ করলেও গলায় সুরটা ঠিক ফোটে না আমার।মুখ নামিয়ে আমার খোলা উরুতে চুমু খান শ্বশুর মশাই ওনার জিভ আলতো করে লোহন করেন পেলব ত্বক।দেহের ভেতরে একটা কম্পন অনুভব করি আমি একটা পুলক অনুভূতিতে বিপুল রসক্ষরণ হয়ে প্যান্টিটা আরো ভিজতে থাকে যোনীর কাছে।এর মধ্যে উরুর গা লোহন করে প্রায় ভিজিয়ে দিয়ে মুখ ঘসতে ঘসতে প্যান্টি ঢাকা তলপেটে মুখটা তুলে আনেন শ্বশুর।বুঝতে পারি কি ঘটতে চলেছে এরপর।ততক্ষণে চোখ খুলেছি আমি স্পষ্ট চোখেই দেখতে শুরু করেছি ঘটনাপ্রবাহ।নাক ডুবিয়ে প্যান্টির যোনীর কাছে ভেজা জায়টা শোঁকেন উনি মুখ তুলে আমি চেয়ে আছি দেখে নাকটা ঘসেন জায়গাটায় তারপর উঠে বসে আমার চোখের দিকে চেয়ে প্যান্টির এলাস্টিকের ভেতর আঙুল ঢুকিয়ে আলতো করে উরুর মাঝামাঝি নামিয়ে দেন প্যান্টিটা। গাটা লাজ্জায় শিরশির করে আমার বিশেষ করে ওর লোভী কামার্ত দৃষ্টিটা সরাসরি নিবদ্ধ হয় আমার গোপন কেন্দ্রে।সেদিন যা হয়েছিলো তা ছিলো রাতের অন্ধকারে।আমাকে উলঙ্গ ভোগ করলেও আলোর সল্পতায় আমার দেহটা খুলেমেলে দেখার সুখটা হয়নি ওর। তাই দিনের আলোয় আমার নারী শরীরের গোপনতম জায়গাটা নিয়ে যেনো একটা ঘোর সৃষ্টি হয় ওর মধ্যে।
[+] 7 users Like Ahsrair's post
Like Reply
#18
Update pls....
Like Reply
#19
Shocked 
Update please
Like Reply
#20
পার্ফেক্ট বলে ফিসফিস করে হাত বাড়িয়ে আমার তলপেটের নিঁচটা স্পর্শ করেন উনি।সেই বিয়ে বাড়ী থেকে আসার পর বগল আর নিচের ওটা পরিস্কার করিনি আমি।ফলে হালকা লোমে বেশ ভরে উঠেছিলো জায়গাটা। আমি জানি কি হবে..ভাবতে না ভাবতেই যথারীতি মুখ নামিয়ে আমার তলপেটের নিচে কুঁচকির কাছটা শুঁকলেন উনি।প্যান্টি ঢাকা জায়গাটা সারাদিন ঘামেছে সেইসাথে পেচ্ছাপ আর নিঃসারিত ফিমেল ডিসচার্জ কুঁচকির কাছে নারী শরীরের একান্ত গোপন অঞ্চলটা আমার একান্ত মেয়েলী গন্ধে ভরপুর।অথচ অবলীলায় নাঁকের ডগাটা নরম বেদিটায় আদর করে ঘসে ঘসে লাঙ্গলের মত ঢুকিয়ে দিলেন ফাটলের ভেতর। জিনিসটা মারাত্মক অশ্লীল,একজন ষাট বছরের পৌড় যিনি সম্পর্কে পিতৃসম শ্বশুর উলঙ্গ করে তার নিজের পুত্রবধূর যোনী শুঁকছে.. ভাবতেই রক্তের প্রবাহ সমস্ত শরীর বেয়ে জমা হতে থাকে আমার মুখমণ্ডলে।তীব্র লজ্জা সেইসাথে গোপন পুলক ভেজা ভগাঙ্কুরে ঘসা খাচ্ছে শ্বশুরের নাঁকের ডগা একটা আবেশ সত্যি বলতে কি হঠাৎ করেই লোকটার জন্য অদ্ভুত এক আবেগ আচ্ছন্ন হয়ে হয়ে উঠেছিলো মনটা।ততক্ষণে জায়গাটা জিভ প্রয়োগ শুরু করেছেন উনি আমার তলপেটের নিচে লকলক করছে ওর ভেজা জিভ,কুঁচকির পাশে উরুসন্ধির ঘামে ভেজা খাঁজ যোনীর ঠোঁট দেয়াল বেয়ে ফাটলের ভেতর সাপের মত ছোবল দিচ্ছেওর লালাসিক্ত জিভের ডগা।
"তোমার এটা সুন্দর" জায়গাটায় জিভের তীব্র আদর শেষ করে বলেন উনি "শাস্ত্রে বলছে যে সব নারীর বাহুর তলদেশ বেশি ঘামে তারা শঙ্খিনী নারী,তাদের কাম বেশি যোনী রসালো এবং বড়সড় এদের জন্য উপযুক্ত অশ্ব পুরুষ যাদের পুরুষাঙ্গ দীর্ঘ আর মোটা ওনার খাড়া হয়ে প্রকাণ্ড হয়ে ওঠা দণ্ডটা নাড়তে নাড়তে লেকচার ঝাড়েন উনি।এতক্ষণ চুপচাপ থাকলেও
আর পুত্রবধূ কন্যার মত তার সাথে....এ বিষয়ে শাস্ত্র কি বলে.. কটাক্ষ হেনে এবার কিছুটা বিদ্রুপের সুরে পাল্টা প্রশ্ন করি আমি।পাকা লম্পট লোক ঘাবড়ে না যেয়ে বেমক্কা প্রশ্নটা শুনে হাসলেন উনি
আমি তোমার শ্বশুর সংসারের মাথা,সেই অনুযায়ী সংসারের সবকিছুর উপর প্রথম অধিকার আমার সেই অর্থে তোমার এই সুন্দর তম্বী দেহের উপরেও, বলে হাত বাড়িয়ে কামিজের উপর দিয়েই স্তন টিপে দিলেন জোরের সাথে।ব্যাথা পেলাম আমি
উহ লাগছে বলে কাতরে উঠলাম ব্যাথায়।কথাটা শুনেই
বলছি তো খুলে দাও বলে কামিজটা টেনে তুলে খুলতে গেলেন এবার।ততক্ষণে নিজের সাথে যুদ্ধ করে হেরে গেছি আমি। বিবেকের উপর পূর্ণ জয়ী হয়েছে দেহসুখের তীব্র লোভ।তাই অনেকটা নির্দ্বিধায় উঠে বসে নিজেই খুলে দিয়েছিলাম কামিজটা। উলঙ্গ শ্বশুরমশাইয়ের সামনে আমার অর্ধ-উলঙ্গ দেহ শুধু স্পোর্টস ব্রা আঁটা বুক জ্বলজ্বলে চোখে আমার ব্রা আটা বুক দুটো দেখে
তোমার এ দুটো খুব সুন্দর বলে এবার দু হাত বাড়িয়ে উনি ব্রা পরা স্তন দুটো টিপে ধরলেন উনি।মর্দন করে
“পর্যাপ্ত-পুষ্প-স্তবকাবনম্রা সঞ্চারিনী পল্লবিনী লতেব...এর মানে কি জানো?জিজ্ঞাসা করেন ।আমি মাথা নাড়িয়ে না বলতেই এর মানে হল শ্যামচুচুক স্তন.. মানে নিবিড় স্তন..তোমার দুটো তাই নাও ব্রা খুলে দাও" এবার আদেশ করেন শ্বশুর।এত কিছুর পর আর বলার থাকে না নির্দ্বিধায় পিছনে হাত দিয়ে ক্লিপ আলগা করে ব্রেশিয়ারটা খুলে রাখতেই আবার হাত বাড়ান আমার খোলা দুটোয়।প্রকাশ্য দিনের আলোয় শুরু হয় শ্বশুর পুত্রবধূ নিষিদ্ধ কামলীলা। দুজনের শরীরে একটা সুতোও নেই উরুর ফাঁকে ওর দীর্ঘ পুরুষাঙ্গ খাড়া হয়ে উঠেছে পূর্ণ মাত্রায়। সত্যি বলতে কি দিনের আলোয় ওর কাঁচা পাকা লোমে ভরা পেশল শরীর সেই সাথে উত্থিত অঙ্গের আকার আকৃতি দেখে ভয়ের সাথে একটা পুলক মিশ্রিত শিহরণ খেলে যাচ্ছিলো আমার উলঙ্গ দেহে।খোলা স্তনে ওর কর্কশ হাতের সবল মর্দনের খেলা হচ্ছে
স্তন টিপতে টিপতেই আবার আমাকে চুম্বন করেন মুখ এগিয়ে। নিজের ভেতরে উথলানো কামনা দ্বিধা ত্যাগ করে এক হাতে ওর পিঠ জড়িয়ে অন্য হাতে ওর দৃড় লিঙ্গটা টিপে ধরে নাড়ানোর ভঙ্গীতে চাপ দিয়ে উন্মুক্ত করি ক্যালাটা।খুব ফর্শা শ্বশুরমশাই লিঙ্গের ক্যালাটা বড়সড় পেঁয়াজের মত গোলাপি আভাযুক্ত।একটু চুষবে নাকি..ওটার উপর আমার মনোযোগ দেখে জিজ্ঞাসা করেছিলেন উনি ।আগেই বলেছি যৌন অঙ্গ চোষন বা লোহনের কোনো ধারণা ছিলো না আমার তবে ওর গলায় প্রবল আগ্রহের সুর কান এড়াইনি আমার।তাই অনেকটা দ্বিধা সত্ত্বেও মুখ এগিয়ে মুখে নিয়েছিলাম ক্যালাটা।পশুর মত গুঙিয়ে উঠেছিলেন শ্বশুর।আমার খোলা বুকে ওর হাতের চাপ এত তীব্র হয়ে উঠেছিলো যে মনে হয়েছিলো মর্দনে ফেটে যাবে স্তন দুটো। খুব বেশি হলে দু মিনিট, উহ ছাড়ো.... বলে আবার গুঙিয়ে উঠে মুখ থেকে লিঙ্গটা খুলে নিয়ে একপ্রকার ঠেলে আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে উঠে আসেন আমার উপর। কামার্তা কুকুরীর মত হাঁটু ভাজ করব বুকের উপরে তুলে নিজেকে সম্পূর্ণ মেলে দিয়েছিলাম আমি।আমার অদৃশ্য সেই ইঙ্গিত দেরি না করে আমার নগ্ন দেহের উপর ওর ঘর্মাক্ত ভারী লোমশ দেহটা বিছিয়ে আমাকে চুম্বন করতে করতেই অঙ্গ সংযোগের চেষ্টা করেছিলেন চেরার ভেতরে ভোতা ক্যালাটার জান্তব গরম সঞ্চালন তর সইছিলোনা তাই হাত লাগিয়ে যোনী দ্বারে ঠিকঠাক করে বসিয়ে দিতেই এসেছিলো সেই অমোঘ অশ্লীল চাপ নোংরা ভাষায় যাকে ঠাপ বলে আরকি।
[+] 9 users Like Ahsrair's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)