Thread Rating:
  • 21 Vote(s) - 3.1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy Wanted!! গেঁজো দাঁতের মেয়ে by রাখাল হাকিম
#1
Wanted!! গেঁজো দাঁতের মেয়ে

রাখাল হাকিম


যারা Xossip এর পাঠক ছিলেন তারা নিশ্চই এই লেখককে খুব ভালো ভাবে চেনেন ....

অগুনতি গল্প লিখেছিলে উনি সেখানে , মোটামুটি একইরকম থিম এর ওপর ভিত্তি করে .....
আর এটাও নিশ্চই সবার জানা যে কোনো একটা গল্পও উনি শেষ করেননি , হঠাৎ করে ছেড়ে দিয়ে আবার নতুন একটা শুরু করে দিতেন ...

এইটা ছিল ওনার ওখানে লেখা শেষ গল্প, Xossip বন্ধ হওয়ার আগে , এবং যথারীতি এটাও অসমাপ্ত ছিল !!
Web archive থেকে যেটুকু উদ্ধার করা গেলো এখানে দিয়ে দিলাম .....   
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মেয়েদের গেঁজো দাঁত এর প্রতি আমি অস্বাভাবিক ভাবে দুর্বল। তার কারন আমি নিজেও বুঝিনা
 
পৃথিবীর অনেক কবি সাহিত্যিকরাই নারীর সুন্দর হাসির অনেক বর্ননাই তো দিয়ে গেছে। দাঁত নিয়ে কেউ খুব বেশী লিখেছে বলে আমার জানা নেই। তবে, অন্ততঃ গেঁজো দাঁত নিয়ে কেউ কোন গলপো কিংবা কবিতা লিখেছে বলে আমি মনে করি না
 
আমার মায়ের দাঁতও গেঁজো ছিলো। যখন হাসতো, তখন মাঝ খানের দাঁত দুটোর দু পাশে ঈষৎ বড় দুটি খন্তির মতো দাঁতের মাঝে নীচ থেকে ছোট দুটি দাঁত এর অস্তিত্ব চোখে পরতো। আমার কাছে তখন খুব অপূর্ব লাগতো। আমার তখন খুবই ইচ্ছে হতো, মা যদি তার সেই দাঁতে খাবার চিবিয়ে চিবিয়ে, পাখিদের মতো করে আমার মুখে খাবার তুলে দিতো, তাহলে কি অপূর্বই না লাগতো!
 
শৈশব থেকেই খাওয়া নিয়ে মাকে খুব জ্বালাতন করতাম। মা আমার খাবার গুলো নিজেই মুখে নিয়ে চিবিয়ে বলতো, কই স্বাদ তো! খাচ্ছো না কেনো?
মা যখন খাবার চিবুতো, তখন আমি তন্ময় হয়েই মায়ের মুখের দিকে তাঁকিয়ে থাকতাম। মা নিজে থেকেই বলতো, আমি কি মুখে করে তোমাকে খাইয়ে দেবো?
আমি মাথা নাড়তাম। মা মুচকি হাসতো। তারপর, আমার খাবারগুলো তার মুখে নিয়ে চিবিয়ে চিবিয়ে ঠিক পক্ষী শাবকের মতোই আমার মুখে ঢেলে দিতো। আমার কাছে তখন অপূর্ব লাগতো সে খাবার গুলো।
কিন্তু কেনো এমন লাগতো, নিজেও অনুমান করতে পারতাম না। মায়ের দাঁত গেঁজো বলেই কিনা কে জানে?
মাঝে মাঝে আমিও ভাবি, মায়ের দাঁত যদি গেঁজো না হতো, তাহলে কি হতো? এর উত্তর আমি খোঁজে পাইনা। মাঝে মাঝে এও ভাবি, যদি পৃথিবীর সব মেয়েদের দাঁত গেঁজো হতো? আমার মনে হয়, তখন খুব একটা ভালো আমারও লাগতো না। তবে, কুৎসিত চেহারার কোন মেয়ের গেঁজো দাঁত হলে কেমন লাগতো?
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
আমার মেঝো বোন মৌসুমী গোলগাল চেহারা গায়ের রং ঈষৎ শ্যামলা তবে সাংঘাতিক ধরনের মিষ্টি চেহারা তার দাঁতও গেঁজো তার গেঁজো দাঁত অসম্ভব পাগল করতো আমাকে
আমার চাইতে তিন বছরের বড়। তার দাঁত দেখে আমি মাঝে মাঝে এমনও আব্দার করতাম, ছোট আপু, তোমার মুখের থুতু না জানি কত স্বাদ! একটু খেতে দেবে?
মৌসুমী খিল খিল করে হাসতো। বলতো, ছি ছি, থুতু কেউ খায় নাকি?
আমি বলতাম, কেউ খায় কিনা জানিনা। তবে, তোমার দাঁত গুলো এত অপূর্ব লাগে, মাঝে মাঝে ছুয়ে দেখতে ইচ্ছে করে। বিশেষ করে, দুপাশের কুড়ালের মতো দাঁত দুটি।
মৌসুমী গর্ব বোধই করতো। সে তার মুখে পাতলা থুতু বানিয়ে আমার মুখে ঢালতো। আমি বলতাম, খুবই পাতলা। আরেকটু ঘন।
মৌসুমী ঘন থুতু বানাতেই চেষ্টা করতো
আমার সবচেয়ে ছোট বোন ইলা আমার চাইতে ছয় বছরের ছোট তার দাঁতও গেঁজো ইলার গেঁজো দাঁতের হাসি দেখলে, রীতীমতো আমার লিঙ্গ দাঁড়িয়ে যায় কি আছে ইলার সেই গেঁজো দাঁতে?

ইলাকেও আমি কম জ্বালাতন করতাম না। যখন ইলা নিজেই মন খারাপ করে কিছু খেতো না, তখন আমি পাল্টা বলতাম, তুমি না খেলে না খাও। আমাকে খাইয়ে দাও। তবে, তোমার মুখ থেকে খাইয়ে দিতে হবে।
ইলার অভিমানটা একটু হলেও কমতো। সে তার মুখে করে কতবার যে খাইয়ে দিয়েছে হিসেব করে বলতে পারবো না। পৃথিবীর সবচেয়ে সুস্বাদু খাবার বলে মনে হতো যখন ইলা আমাকে মুখে করে খাইয়ে দিতো।

শুধু তাই নয়, ইলা যখন খুব ছোট ছিলো, তখন থেকেই আদর করে ইলার ঠোটে চুমু দিতাম। শুধু মাত্র ইলার চমৎকার গেঁজো দাঁতের জন্যেই। খুব নেশার মতোই ব্যাপারটা ছিলো।
মায়ের মৃত্যুর পর ইলা আমার পাশেই ঘুমুতো। আমি প্রতি রাতে ইলার ঠোটে চুমু দিয়েই ঘুম পারিয়ে দিতাম। সেই সাথে তার গেঁজো দাঁতে জিভ ঠেকিয়ে খানিক চাটতামও।
আমার মতো এমন বিকৃত রূচির মানুষ কয়জন আছে পৃথিবীতে, তা আমি নিজেও জানিনা। সেই আমি মেয়েদের দেখলেই প্রথমে তার দাঁত দেখি। যদি দাঁতে গেঁজো ভাব চোখে পরে, তখন আমার মাথাটাই খারাপ হয়ে যায়। ব্যাঘ্র যেমন শিকার এর সন্ধান পেলে কোন কিছু না ভেবে শিকার মুখে তুলে নেবার জন্যে হন্যে হয়ে থাকে, আমিও তেমনি দিশেহারা হয়ে পরি, কিভাবে সেই মেয়েটিকে নিজের হাতের মুঠোয় আনা সম্ভব
তখন ক্লাশ নাইনে উঠেছি মাত্র বিজ্ঞান, কলা, বাণিজ্য, বিষয়ের অনেক বিভাগ বিভিন্ন স্কুল থেকে নবাগত নবাগতা ছাত্র ছাত্রীও অনেককাউকে চিনি, কাউকে চিনিনাবাংলা, ইংরেজী, সাধারন গণিত, এসব কম্বাইণ্ড ক্লাশ এর বাইরের বিষয় হলেই ক্লাশ বদল করতে হয় প্রথম পিরিয়ড সাধারণ গণিতদ্বিতীয় পিরিয়ড বাংলা তারপরই বিজ্ঞানের রসায়ন
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
ক্লাশ বদল করতে হবে। বিজ্ঞানেরছাত্ররা সবাই ক্লাশ বদলের জন্যেই ছুটছিলো। যারা এই স্কুলে অনেকদিন ধরে পড়ালেখা করছে, তাদের কোন ভবনে কোন ক্লাশ হয়, সবই জানা। তেমনি আমিও তেমনি ছুটছিলাম।

স্কুল মাঠটা পেরিয়েঅপর ভবনেই রসায়নের ক্লাশ। হঠাৎই যে মেয়েটি আমার সামনে মিষ্টি হাসি দিয়ে দাঁড়ালো, তাকে দেখে হাসবো না কাঁদবো, কিছুই বুঝতে পারলাম না।কখনোদেখেছি বলে মনে হয়না। খুবই মিষ্টি, ভদ্র চেহারা। হঠাৎ দেখলেই মনে হয়, কোন অভিজাত শিক্ষিত পরিবার এর মেয়ে। চোখ দুটি খুবই শান্ত। বললো, রসায়ন এর ক্লাশটা কোন দিকে?
আমিমেয়েটির কথার কোন উত্তর দিতে পারলাম না। ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলাম শুধু। কারনমেয়েটির দাঁত গেঁজো। এমনিতে বুঝা যায়না। হাসলেই শুধু দাঁত গুলো বেড়িয়ে পরে। তখনই বুঝা যায়।
খুব বেশী প্রকট নয়। মৃদু গেঁজো। মাঝের বড় দুটি দাঁতের দু পাশে ছোট ছোট দাঁত সেগুলোর অপর পাশের দাঁত দুটুর খানিক নীচে, ঈষৎ ঢাকা। অদ্ভূত সুন্দর!
গাল দুটি চাপা, শুকনো গোছের মেয়ে। ঠোট যুগলে ঈষৎ চৌকু বলে সেক্সীই লাগে। মেয়েটি আবারো বললো, রসায়ন এর ক্লাশটা কোন দিকে?
আমি বললাম, ওই দিকে
শরমিনও কি বোকা নাকি? কি জানেনা, গেঁজো দাঁত এর মেয়েদের প্রতি আমি খুব দুর্বল জানবে কি করে? আমি কি কাউকে বলেছি নাকি?

আমার চাইতে এক ক্লাশ নীচে শরমিন ক্লাশ এইটে পড়ে মিষ্টি চেহারা, আমার খুব পছন্দই বটে তবে তাকে ভালোবাসার কোন মন নেই আমার
মিষ্টি চেহারার সব মেয়েকেই ভালোবাসতে হবে বলে কথা আছে নাকি? কিন্তু, শরমিন এমনই আমার পেছনে জোকের মতো লেগে থাকে

উপজেলা কৃষি অফিসার এর মেয়ে কৃষি অফিসার নামটা শুনলেই গা জ্বলে কৃষক কৃষকই মনে হয় তবে মেয়েটা খুব ভদ্র ছোট খাট দেহ একটু মোটিয়ে যাচ্ছে বললে ভুল হবে না স্কুল ফেরার পথে তাদের বাড়ীর পাশ দিয়েই যেতে হয় সেদিনও বাড়ীর বাগানে দাঁড়িয়ে ডাকলো, খোকা ভাই, উর্মি তো আবারো ফেল করলো
আমার মেজাজটাই খারাপ হলো আরে বাবা, উর্মি ফেল করেছে তাতে আমার কি? উর্মিকে কি আমি পড়া লেখা শেখাই নাকি? তো বাবা, তোমার দাঁতে গেঁজ কেনো?
বলতে চাই, বলতে পারি না কারন উর্মির প্রতি আমি এখনো খুব দুর্বল খুবই মিষ্টি চেহারা দাঁতে কোন গেঁজ নেই তারপরও, শরমিন এর গেঁজো দাঁত দেখলে আমার মেজাজ খারাপ হয় ইচ্ছে করে দু পাশের গেঁজো দাঁতে জিভ দিয়ে চাটতে তাও পারি না কারন, ভালোবাসায় জরানোর মতো কোন মেয়ে না
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
শরমিন এর দুধ গুলো খুব বেড়ে উঠেছে ন্যাংটু করিয়ে দেখার দরকার পরে না পোশাকের আঁড়ালেও বুঝা যায় টাইট টাইট জামা পরে জামার গলে স্তনের ভাঁজও চোখে পরে গেঁজো দাঁতের হাসি দিয়ে যখন ঝুকে দাঁড়ায়, তখন লিঙ্গও চড় চড় করে উঠে আমি শরমিন এর কথা এড়িয়ে গিয়ে ধমকেই বলি, এই মেয়ে, তোমার দাঁত গেঁজো কেনো?
শরমিন খিল খিল করেই হাসে গেঁজো দাঁত বেড় করে বলতে থাকে, শৈশবে ভিটামিন ডি এর অভাব পেয়েছিলাম তাই দাঁত গেঁজো হয়ে গেছে খুব বিশ্রী লাগে নাকি? ফেলে দেবো?
আমার মেজাজটা আরো খারাপ হয় বলি, দাঁত ফেলতে বলেছি নাকি? আমার সামনে ওরকম করে হাসবে না

শরমিন বুদ্ধিমতী মেয়ে মিষ্টি হেসেই বলতে থাকে, উর্মির দাঁত সুন্দর, জানি কিন্তু, একটা ফেল্টু মেয়ে কবার ফেল করলো বলুন তো? সেই সিক্সেই তো দেখছি আমার তো মনে হয় আদু ভাইকেও হার মানাবে
আমার মেজাজটা আরো খারাপ হয় উর্মিকেও বুঝিনা বার বার ফেল করে কেনো? ঠিক মতো পড়ালেখা করলে তো আমার সিনিয়রই থাকতো ক্লাস টেনেই পড়ার কথা ছিলো আমি রাগ করেই বলতে থাকি, উর্মি ছাড়া কি আর কোন কথা তুমি বলতে পারো না?
শরমিন খিল খিল করেই হাসে বলতে থাকে, উর্মি এই স্কুলে ভর্তি হবার পর, আমিই তার প্রথম বান্ধবী ছিলাম তো, তাই
উর্মি আমার জীবনের প্রথম ভালোবাসা সত্যিই উর্মির দাঁতগুলো খুবই সুন্দর খুবই মসৃণ, দুগ্ধ সাদা, মাঝখান থেকে খুবই সাম্যতা বজায় রেখে দু পাশে গালের চাপায় হারিয়ে গেছে উর্মির দাঁতগুলো আমারও খুব পছন্দ তারপরও, মেয়েদের গেঁজো দাঁতের প্রতি আমার একটা বাড়তি আকর্ষন আছে

মেয়েদের গেঁজো দাঁতের মাঝে যদি সত্যই কোন সৌন্দর্য্য থেকে থাকে, তাহলে বলবো, আমার ছোট খালার দাঁত গুলোর সাথে অন্য কারো তুলনাই হতে পারে না।
বোধ হয়, ছোট খালার অপরূপ সুন্দর মুখের আদল আর, ঠোটের গড়ন এর জন্যে তার গেঁজো দাঁত গুলো আরো বেশী সুন্দর লাগে।
শরমিন এর সাথে আর কথা বাড়াতে চাইলাম না। আমি বাড়ীর পথেই হাঁটতে থাকলাম। আমার মনে পরতে থাকলো ছোট খালার কথাই। এখন কোথায় কেমন আছে কে জানে? ছোট খালাও শেষ পর্য্যন্ত ঘর পালিয়েছিলো, ওসমান নাম এর একটা ক্লাশ মেইট ছেলের হাত ধরে।

ছোট খালা বয়সে আমারই সমান, মাত্র এক মাসের বড়। ওসমানকে নিয়ে, পালিয়ে প্রথমে আমাদের বাড়ীতেই এসেছিলো। টায়ার্ড হয়ে এসে, শাওয়ারটা শেষ করে একটা বাথ টাওয়েল গায়ে প্যাচিয়েই বাথরুম থেকে বেড়িয়ে এসেছিলো। তারপর, নিজেই ফ্রীজটা খুলে একটা জ্যুসের ক্যান বেড় করে, ক্যাপটা খুলে ঢক ঢক করে পান করছিলো। আমি সোফায় বসে ছোট খালার জ্যুস পান করার দৃশ্য খুব মুগ্ধ হয়েই দেখছিলাম।
আমার চোখের দৃষ্টি ছোট খালার চোখ এড়াতে পারেনি। ছোট খালা আমার দিকে তাঁকিয়ে মুচকি হেসেই বলেছিলো, কি খোকা? খুব খেতে ইচ্ছে করছে, তাই তো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, তুমি এখন বিবাহিতা। কখন ওসমান এসে পরে?
 
ছোট খালা তার মিষ্টি ঠোটগুলো গোল করে বলেছিলো, , ওসমান দেখে ফেললে, কি ভাববে, তাই খেতে চাইছো না ঠিক আছে, তাহলে আমি পুরুটাই খেয়ে ফেলছি

আমি সন্তর্পণে এদিক সেদিকই তাঁকিয়েছিলাম। তারপর বললাম, আচ্ছা, ওসমান গেছে কই?
ছোট খালা বললো, তা কি করে বলবো? আমি কি পাহাড়া দিয়ে রেখেছিলাম?
আমি ছোট খালার কাছাকাছিই এগিয়ে গিয়েছিলাম। নীচু গলাতেই বলেছিলাম, ছোট খালা, তোমার ওই মুখ থেকে অনেকদিন জ্যুস খাইনা। একটু খাইয়ে দাও না।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
ছোট খালার সাথে আমার সম্পর্কটাই এমন। খুবই মধুর! এমন সম্পর্ক বোধ হয়, খুবই বিড়ল। ছোট খালা মুচকি হাসলো। তারপর, গম্ভীর গলায় বললো, তা কি করে সম্ভব? আমি বিবাহিতা। কখন ওসমান এসে পরে!
আমি আবারো এদিক সেদিক তাঁকালাম। বললাম, এলে তোমার কি? তুমি আমার অতি আদরের ছোট খালা। খেলে তোমার মুখেরটাই তো খাবো। তাতে ওসমান এর কি?
ছোট খালা খিল খিল করেই হেসেছিলো। আর সেই হাসিতেই বেড়িয়ে পরেছিলো, তার অপরূপ দাঁতগুলো। যে দাঁতগুলো দেখলে কেনো যেনো আমার দেহে উষ্ণতা জেগে উঠে। লিঙ্গটা নিজের অজান্তেই চর চর করে উঠে। ধীরে ধীরে উঠে দাঁড়িয়ে শক্ত হতে থাকে।
ছোট খালা হাসি থামিয়ে চোখ কপালে তুলে বললো, ওরে বাবা, ভালোই তো যুক্তি শিখেছো!
আমি বলেছিলাম, আহা এমন করো কেনো? ওসমান চলে আসার আগে, তাড়াতাড়ি একটিবার খাইয়ে দাও না
ছোট খালা আবারও খিল খিল করে হাসতে থাকলো বলেছিলো, নাচতে নেমে ঘুমটা দেয়ার মতো মেয়ে আমি না তুমি যদি চাও, তাহলে ওসমান এর সামনেই, আমি আমার মুখ থেকে তোমাকে জ্যুস খাইয়ে দেবো
এই বলে ছোট খালা উঁচু গলাতেই ডাকছিলো, ওসমান! ওসমান!
আমি হাত দুটি জোড় করেই বলেছিলাম, প্লীজ ছোট খালা, আবার ওসমানকে ডাকছো কেনো? আমাকে কি তুমি ট্র্যাপে ফেলতে চাইছো?
ছোট খালা হাসি থামিয়ে বলেছিলো, আমার পেটে কার সন্তান আছে, বলো তো? কার সাথে এটা সেটা দুষ্টুমী করার অধিকার আছে, বলো তো?
আমি বললাম, তার জন্যেই কি ওসমানকে বিয়ে করে, অন্য কোথাও না গিয়ে এখানে চলে এসেছো? আমাকে বিপদের মুখে ঠেলে দিতে?
ছোঠ খালা হাসেছিলো। বলেছিলো, এমন কথা ভাবতে পারলে তুমি? পালিয়ে যাবার মতো জায়গা তো শুধু দুটুই ছিলো আমার। এই বড় আপার বাড়ী, অথবা মেঝো আপার বাড়ী। মেঝো আপার বাড়ীতে গেলেই কি খুব খুশী হতে?
আমি অপ্রস্তুত হয়ে বললাম, না মানে, যেভাবে ওসমানকে ডাকছিলে!
ছোট খালা মুখে জ্যুস ভর্তি করে, হাত দিয়েই নিজ ঠোট আর আমার ঠোট ইশারা করেছিলো। যার অর্থ এই হয় যে, এখন কি খাবে, নাকি খাবে না।
আমি আমার ঠোট যুগল ছোট খালার মিষ্টি ঠোটেই স্থাপন করেছিলাম। ছোট খালার মুখের ভেতর থেকে জ্যুসের ধারাটা আমার মুখের ভেতরই গড়িয়ে পরছিলো। অপরূপ এক মধুর ছোয়াই যেনো আমার মুখের ভেতরটা ভরে উঠেছিলো।

আমি বুঝিনা, সত্যিই কি ছোট খালার মুখের ভেতর কোন বাড়তি মধু আছে? নাকি, ভালো লাগার এক বাড়তি অনুভূতি? আমার মতো এমন বিকৃত রূচির আরো কেউ কি আছে, এই পৃথিবীতে?
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
এই গলপো চরিত্র বহুল সূচনাতে সবার চরিত্রই ধারাবাহিক ভাবে বর্ণনা করে যাবো নাম এর মাঝে কেউ তাল গোল পাকাবেন না শুধু যেমন, শর্মি, শরমিন ইত্যাদি কিছু কিছু চরিত্র আগের সিরিজ থেকেও চলে আসতে পারে তাই এই গলপো পড়ার আগে, আগের সিরিজ গুলো একবার পড়ে নেবেন কমপক্ষে, ঝাপটা, অন্তরে অনতরে
ক্লাশ নাইনে পড়ার সময় উচ্ছল প্রাণবন্ত জীবন যাদের ছিলো, তারাই শুধু এই গলপো পড়ে মজা পাবেন।

বিনীত,
-রাখাল হাকিম
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
এটা সত্যি, আমার সব গল্পোই কাল্পনিক ক্লাশ নাইনের পড়া অবস্থায় আমি যা ভাবতাম, তারই বহিঃপ্রকাশ এমন ভাবনা, অনেকেরই থাকতে পারে হয়তোবা, আরো ব্যতিক্রমী, আরো সাহসী সবার ভাবনা গুলো মিলিয়েই আমি আমার এই গলপোটি লিখতে চাইছি যদি কারো এমনটি হলে কি মজাটাই না হতো! যদি থাকে, জানাবেন

আবারো বলবো, আমি লেখক নই। প্রবাস জীবনে, সমস্ত ব্লগ সাইটে সময় কাটানো, অথবা আত্ম বিনোদন এর জন্যেই লিখি।
ব্যাক্তিগত জীবনে, আমি খুবই নিসংগ! অবসর সময়ে মদ্য পান করি, পকেটে টাকা জমলে আমার পছন্দের মেয়েদের খোঁজে খোঁজে আমার গল্পের নায়িকাগুলোর মতোই, ঘটনাগুলোকে বাস্তবায়ন করি টাকার বিনিময়ে।
আর এই জন্যেই সব সময় বলে থাকি, আমার এক একটি গলপো লিখতে প্রচুর টাকা খরচ হয়। তা যদি কারো ভালোই না লাগলো, তাহলে পর্য্যন্ত খরচ করা কোটি কোটি টাকা সত্যিই অর্থহীন
 
এক পাগল ছেলে,
-
রাখাল হাকিম
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
ছোট খালার কথা ভাবতে ভাবতে কখন যে জেলে পাড়ার দিকে চলে এসেছিলাম, নিজেও বুঝতে পারিনি হঠাৎই দেখলাম একটি মেয়ে বার বার পেছন ফিরে ফিরে আমাকে দেখছে

জেলে সম্প্রদায়, গায়ে পোশাক আশাক নাকি এমনিতেই খুব সংক্ষিপ্ত থাকে। কানে শুনেছি, অথচ কখনো জেলে পাড়ার দিকে আসা হয়নি। মেয়েটির পরনেও ঠিক তেমনি সাধারন স্যাণ্ডো গেঞ্জির মতোই ঢোলা একটা নিমা। সেটা বড় কথা নয়। এক নজর যা দেখলাম, তাতে করে মনে হলো, চেহারাটা ঠিক ভারতীয় নায়িকা শ্রীদেবীর মতো। চেহারার গড়ন, ঠোটের গড়নও। রোদে পুড়ে গায়ের চামড়া তামাটে বরণ ধারন করেছে।

আমি মেয়েটির দিকে আবারো তাঁকালাম খুব আগ্রহী হয়ে। মেয়েটিও আবার পেছন ফিরে তাঁকালো। দাঁত বেড় করেই হাসলো। আশ্চর্য্য, মেয়েটির দাঁতও গেঁজো। খুবই স্পষ্ট চোখে পরে। আমি মুগ্ধ হয়েই দেখছিলাম মেয়েটিকে। মেয়েটি আরো একবার আমার দিকে তাঁকিয়ে, চঞ্চল পায়ে নেচে নেচে নিজের পথেই এগুতে থাকলো।

ভারতীয় নায়িকা শ্রদেবী, দাঁতে গেঁজ টেঁজ ছিলো নাকি? খুব বেশী ভারতীয় ছবি দেখিনি। এক বন্ধুর পাল্লায় পরে মাষ্টারজী নামের একটা ছবি ভি, সি, আর, দেখেছিলাম। শ্রীদেবীর ঠোটগুলো আমাকে খুব পাগল করেছিলো। কিন্তু দাঁতের দিকে খুব একটা নজর পরেনি। নাকি শ্রীদেবী খুব একটা দাঁত বেড় করে হাসে না।

মেয়েটি হঠাৎই যেনো আমার মনে বড় একটা দোলা দিয়েই চলে গিয়েছিলো। তেমনি এক দোলা, আমার মনে হতে থাকলো, মেয়েদের দাঁত গেঁজো হলেই বুঝি সবচেয়ে বেশী সুন্দর লাগে।
আমি মেয়েটির চলার পথে বেশ কিছুক্ষণ তাঁকিয়ে রইলাম। অথচ, মেয়েটি আমার মনে এক প্রকার দাগ কেটে দিয়ে কিছুটা দূরে বস্তিটার ভেতরই ঢুকে গেলো। আমি চঞ্চল, কৌতুহলী একটা মন নিয়েই বাড়ীর পথে পা বাড়ালাম
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
বাড়ীর পথেই ফিরছিলাম বড় রাস্তার মোড়ে পা দিতেই, হঠাৎই দেখলাম, অধরা সাইকেল চালাতে চালাতে এদিকেই আসছে ঠিক আমার সামনেই সাইকেলটা থামিয়ে হেসে বললো, ওদিক থেকে কোথা থেকে আসলে?

অধরার দাঁত দেখার জন্যে তার ছোট্ট একটা হাসিই যথেষ্ট! ডিম্বাকার চেহারা, সত্যিই ঠিক ডিমের মতোই লাগে। সরু ঠোট, হাসলে উপরের পাটির প্রায় সবগুলো দাঁতই বেড়িয়ে পরে। ঈষৎ ঘিয়ে রং, তারপরও চক চক করা সমতল মসৃণ দাঁত অধরার।

আমাদের ক্লাশের মধ্যমণি অধরা। ফার্ষ্ট গার্ল, ক্লাশ ক্যাপ্টেন। ক্লাশে এক ধরনের সবার তদরকী করে বললেই চলে। শুধু তাই নয়, ক্লাশের বাইরেও। খুবই মাই ডিয়ার আচরন। অথচ, আমার অধরার হাসিটা খুব একটা ভালো লাগলো না। তার চেয়ে সেই জেলে পাড়ার মেয়েটির হাসি অনেক সুন্দর! হাসলে, গালে টোল পরে। দু পাশের গেঁজো দাঁত গুলো পাগল করে। আমি অপ্রস্তুত হয়েই বললাম, না, মানে? স্কুল ফেরার পথে একটু হাঁটতে গিয়েছিলাম আর কি ওদিকে।
অধরা বললো, ওদিকে তো জেলে পাড়া! দেখার মতো কিচু আছে নাকি?
আমি মনে মনেই বললাম, আছে আছে! এক গুপ্ত ধনই রয়েছে। যা কারোরই জানা নেই। আমিই প্রথম আবিস্কার করেছি।
তবে, মুখে বললাম, না, এমনিই গেলাম আর কি?
অধরা সাইকেলটা ঘুরিয়ে বললো, ঠিক আছে আসি। বাড়ীর কাজ গুলো ঠিক মতো করো কিন্তু
অধরা চলে যেতেই আমার মনে কেমন যেনো একটা খটকাই লাগলো এত চমৎকার একটা মেয়ে, ধরতে গেলে ক্লাশের সব ছেলেরাই অধরার জন্যে পাগল! অথচ, আমার ভালো লাগলো না? পাত্তাও দিলাম না?
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
আমি অধরার কথা ভাবতে ভাবতেই বাড়ীর কাছাকাছি এসেছিলাম। হঠাৎই একটা মিষ্টি গানের গলা আমার কানে ভেসে এলো,
শ্রীকৃষ্ণ বি চ্ছেদের অনলে এএ,
অঙ্গ যায় জ্বলিয়ারে ভ্রমর কইও গিয়া।

নিশ্চয়ই খুকী। খুকীর গানের গলা খুবই সুন্দর! আমাদের বাড়ীর কাজের মেয়ে। কতবার যে পালিয়ে গিয়েছিলো, হিসেব করে বলা যাবে না। দীর্ঘ দিন লোলুপ দিয়ে থেকে, আবারো ফিরে আসে। এবার ফিরে এসেছে মাস খানেকের একটা শিশু কন্যা নিয়ে।

আমি সাগর পার এর দিকেই এগিয়ে গেলাম। খুকীর গানটা মন দিয়েই শুনছিলাম,
কইও কইও কিওরে ভ্রমর কৃষ্ণরে বুঝাইয়া,
মুই রাধা মইরা যইমু ওও
কৃষ্ণহারা হইয়া।

খুকীর দুধ গুলো আগের চাইতে অনেক ফুলে ফেপে উঠেছে। শুধু তাই নয়, প্রায়ই দেখা যায়, তার ব্লাউজের স্তন দুটির ডগা বরাবর ভেজা ভেজা। সেদিনও খুকীর পরনে সাদা রং এর একটা ব্লাউজ, আর কমলা রং এর একটা স্যালোয়ার। ব্লাউজটায় ফুলা ফুলা স্তন দুটির ডগাগুলো বরাবর ভেজা
খুকী গানটা শেষ করতেই, তার কাছাকাছিই এগিয়ে গেলাম আমি বললাম, কি করছো খুকী?
খুকী ট্যারা চোখে তাঁকিয়ে বাঁকা গলায় বললো, আমি কোথায়, কখন কি করি, তা জেনে তোমার কি লাভ?
আমি বললাম, লাভ ক্ষতির হিসাব করলো কে? এতদিন ছিলে না, তাই তো ভালো ছিলো। ফিরে এসেছো একটা বাচ্চা নিয়ে। সারা রাত শুধু ট্যা ট্যা করে কাঁদে। ঘুমুতেও পারি না।
খুকী বললো, বাচ্চার কি দোষ? বাচ্চা তো বাবার আদর সোহাগও চায়! বাবার আদর না পেলে, বাচ্চা এমন কাঁদবেই।
আমি বললাম, তাহলে, বাচ্চার বাবার সাথে থেকে গেলে না কেনো? এখানে ফিরে এলে কেনো?
খুকী বললো, খোকা ভাই, তুমি কি আমার সাথে ঝগড়া করতে চাইছো? ঝগড়া করতে চাইলে আমিও পারি। তবে এখন করবো না। সময় হলেই করবো।
আমি বললাম, না মানে, ঝগড়া করতে চাইবো কেনো? কাউকে না বলে, কোথাকার কোন মাঝির হাত ধরে পালিয়ে গেলে। দু বেলা খাবার দেবারও মুরদ ছিলো না। শেষ পর্য্যন্ত আমাদের বাড়ীতেই ফিরে এলে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
খুকী কিছুক্ষণ আমার দিকে খুব তীক্ষ্ম চোখেই তাঁকিয়ে থাকলো। তারপর বললো, কোথাকার কোন মাঝি নয়, সে আমার মনের মাঝি। আর যাই কিছু বলো, আমার মনের মাঝিটিকে কক্ষনোই খারাপ বলতে পারবে না
খুকীকে হঠাৎই রেগে যেতে দেখে, আমি নিজেকে সামলে নিলাম বললাম, স্যরি খুকী ঠিক আছে আর বলবো না এবার একটু হাসো
খুকী বললো, হাসবো? হাসির দিন আমার আছে নাকি?
আমি বললাম, আহা হাসতে বলছি হাসো।
খুকী জোড় করেই মুচকি হাসলো। আমি বললাম, না, দাঁত বেড় করে হাসো।
খুকী চোখ কপালে তুলে বললো, দাঁত বেড় করে হাসবো? কেনো?
আমি বললাম, না মানে, এমনিই। কতদিন তোমার দাঁত দেখিনা। দাঁত বেড় করে না হাসলে কি মেয়েদের সুন্দর লাগে?

আমার কথা শুনে খুকীর মনটা হঠাৎই আনন্দে ভরে উঠলো। সে তার সুন্দর সুদৃশ্য দাঁত গুলো বেড় করেই হাসলো। আবেগ আপ্লুত গলায় বললো, খোকা ভাই! আমার হাসি তোমার এত ভালো লাগে!
খুকীর দাঁত তো কতই দেখেছি। গেঁজো দাঁত থাকার কথায় নয়। আমি মুখটা শুকনো করে বললাম, আসি খুকী
আমার শুকনো মুখ দেখে, খুকী মন খারাপ করেই বললো, খোকা ভাই, আমার দাঁত কি বিশ্রী?

আমি কি বলবো বুঝতে পারছিলাম না। খুকীর দাঁত দেখার পেছনে তো অন্য একটা কারন ছিলো। জেলে পাড়ার সেন নাম না জানা মেয়েটির গেঁজো দাঁত আমাকে পাগল করে দিয়েছিলো। ঠিক তেমনি গেঁজো দাঁতের একটি মেয়েকেই আমার চিরদিন এর জীবন সংগীনী করে পেতে চাই। খুকীর দাঁত খুবই মসৃণ, সমতল! আমি খুকীর বুকের দিকেই তাঁকালাম। বললাম, তোমার ব্লাউজের ওই দুই জায়গা সব সময় ভেজা থাকে কেনো?

খুকী দু হাত ভাঁজ করে বুকটা ঢেকে মিষ্টি করেই হাসলো। বললো, খোকা ভাই, এদিকে নজর দেবে না। আমি মা হয়েছি। বুকে সব সময় দুধ জমা থাকে। মিনা বুকের দুধ খেতে চায় না। তাই ঝরে পরে।
আমি বললাম, মিনা কে?
খুকী আহলাদী গলায় বললো, এতদিন পর বলছো, মিনা কে? আমার মেয়ে, যে সারা রাত ট্যা ট্যা করে কাঁদে। যার জন্যে তুমি ঠিক মতো ঘুমাতে পারো না।
আমি বললাম, , দুধের তাহলে খুব অপচয় হচ্ছে।
খুকী টিটকারীর গলায় বললো, খাবে নাকি?
খুকীর কথায় আমার হঠাৎই কেমন যেমন কৌতুহল জেগে উঠলো, মেয়েদের বুকের দুধের ব্যাপারে
আমি প্রায়ই ভাবি, মানুষ গরু ছাগলের দুধ খায় গরু ছাগলের দুধ চড়া দামে বিক্রিও হয় অথচ, বিবাহিত মেয়েদের বেলায় প্রায়ই শুনি, বাচ্চারা নাকি বুকের দুধ খেতে চায় না ব্যাথায় স্তন দুটি টন টন করে টিপে টিপে সে দুধ বেড় করে ফেলে দেয় গরুর দুধ খেতে পারলে মানুষের দুধ খাওয়া যাবে না কেনো?
আমি জিভে পানি ফেলার উপক্রম করেই বললাম, একটু খেতে দেবে?
খুকী বললো, সত্যি সত্যিই খাবে?
আমি মাথা নাড়লাম। বললাম, হুম।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
খুকী সাগর পারে ভেজা বালু চরেই পা ভাজ করে বসলো। তারপর বললো, ঠিক আছে, আমার কোলে মাথা রাখো।
আমি খুকীর কোলে মাথা রেখা ভেজা বালুচরে শুয়ে পরলাম। খুকী তার ব্লাউজটা উপরে তুলে, আমার মাথাটা খানিক তুলে, আমার মুখটা ঠিক তার ডান স্তনটা বরাবর এগিয়ে আনলো। আমি দেখলাম, খুকীর ভরাট স্তন দুটির স্তন বোটা দুটিও বেশ স্থুল হয়ে উঠেছে। বৃন্ত প্রদেশ আগে খানিক গোলাপীই ছিলো। সেগুলো ঘন খয়েরীই লাগছিলো। খুকী আমার মাথায় হাত বুলিয়ে বললো, খাও।

আমি আমার ঠোট দুটি এগিয়ে নিয়ে, খুকীর ডান স্তনের বোটাটা মুখে পুরে নিলাম। জিভটা দিয়ে চেপে ঈষৎ চুষলাম। ঘন মিষ্টি ক্রীম এর মতোই একটা তরলের ধারা জিভে এসে ঠেকতে থাকলো।
আমি হঠাৎই মুখটা সরিয়ে নিলাম। খুকী চোখ কপালে তুলে বললো, কি হলো খোকা ভাই?
আমি বললাম, না মানে, মায়ের দুধ কখন পান করেছিলাম, মনেও নেই। মেয়েদের দুধ যে এত ঘন, এত মিষ্টি জানা ছিলো না
আমার মেঝো বোন মৌসুমী, সেবার কলেজে ভর্তি হবার পর, প্রথম ব্রা কিনেছিলো ইদানীং ধরতে গেলে বাড়ীতে উর্ধাংগে শুধুমাত্র ব্রা পরে চলাফেরা করতেই খুব বেশী পছন্দ করে
ব্রা মৌসুমীকে খুব সেক্সীই লাগে।
দীর্ঘাঙ্গী, কোমরটা খুবই সরু। তার উপর হঠাৎই উঁচু উঁচু গোলাকার দুটি স্তন। শুধু তাঁকিয়ে থাকতেই ইচ্ছে করে।

সেদিন বাড়ী ফিরেও দেখলাম, মৌসুমী উঠানে। সাদা স্যালোয়ার এর সাথে লাল রং এর একটা ব্রা। অর্থহীন সময়ই কাটাচ্ছিলো, বাড়ীতে রাখা ফুটবলটা নিয়ে। আমাকে দেখা মাত্রই বললো, খোকা এলে? এসো, বল ছুড়াছুড়ি খেলি।
মৌসুমীর কলেজ ছুটি হয় দুপুর তিনটার দিকে। আর আমাদের স্কুল ছুটি হয় বিকাল সাড়ে চারটার দিকে। অনেকটা ক্লান্ত হয়েই বাড়ী ফিরে এসেছিলাম। তা ছাড়া মাথার ভেতর সেই জেলে পাড়ায় দেখা মেয়েটির চেহারাই শুধু ভন ভন করে ঘুরে বেড়াচ্ছিলো। ইচ্ছে করছিলো, স্কুল ব্যাগটা বাড়ীতে রেখে, ড্রেসটা পাল্টে আবারো সেই জেলে পাড়ায় যাই। আমি মৌসুমীর দিকে বলটা ছুড়ে দিয়ে বললাম, এখন বল ছুড়াছুড়ি খেলার ম্যূড নেই।
মৌসুমী তার লাল রং এর ব্রা আবৃত স্তন দুটি দুলিয়ে দুলিয়ে ছুটে পুনরায় বলটা হাতে নেবার চেষ্টা করলো। বললো, ম্যূড নেই কেনো?
আমি বললাম, এমনিই, একটু বাইরে যেতে হবে। বন্ধুরা অপেক্ষা করছে।
মৌসুমী বলটা শূন্যে ছুড়ে স্তন দুটি দুলিয়ে দুলিয়ে লাফিয়ে বলটা হেডিং করার ভান করে অভিমানী গলায় বললো, ঠিক আছে। আমি একা একাই খেলবো।

আমি জানি, মৌসুমীর তেমন কোন বন্ধু বান্ধবী নেই। কারন, সে কারো সাথে খুব একটা মিশতে পারে না। আমার প্রায়ই মনে হয়, মৌসুমীর উচিৎ, কোন ছেলেই হউক আর কোন মেয়েই হউক কাউকে মনের মতো বন্ধু করে নেয়া। এভাবে বাড়ীতে নিসংগ সময় কাটানো তার উচিৎ না
আমি পুনরায় জেলে পাড়ায় যাবার উদ্যোগ নিয়েই বাড়ী থেকে বেড় হয়েছিলাম তিন রাস্তার মোড়টাতে আসতেই দেখলাম শর্মি দাঁড়িয়ে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#14
শর্মিও আগের চাইতে অনেক বড় হয়ে উঠেছে। সরু ছিম ছাম দেহটা হঠাৎই দীর্ঘাঙ্গী হয়ে উঠেছে। স্তন দুটিও বেশ চোখে লাগে। শর্মির পরনে ঘরোয়া লাল রং এর নিমা। তার ভেতর থেকে উপচে উপচে থাকা স্তন দুটিতে বুকটা টান টান করে, হাত দুটি ঠিক স্তন দুটির নীচে ভাঁজ করে রেখে দাঁড়িয়ে থেকে বললো, আবার কই যান, খোকা ভাই?
আমিও দাঁড়ালাম। কারন, শর্মিকে আমি এড়িয়ে যেতে পারি না। খুবই মিষ্টি চেহারা শর্মির। তার চাইতেও মিষ্টি শর্মির ঠোট দুটু। মাঝে মাঝে মনে হয় রাজ্যের সব সুন্দর বুঝি শর্মির ওই মিষ্টি ঠোট দুটিতে। আমি শর্মির মিষ্টি ঠোটের চেহারাটার দিকে তাঁকিয়ে থাকলাম কিছুক্ষণ। তারপর নিজের অজান্তেই বললাম, জেলে পাড়ায়।

শর্মি আমার কথা শুনে, সাদা দুধে দাঁতগুলো বেড় করে খিল খিল করেই হাসলো। বললো, জেলে পাড়ায়, মাছ ধরতে?
তারপর আবারো হাসতে থাকলো। শুধু তাই নয়, দেহটা দুলিয়ে দুলিয়েই হাসতে থাকলো। খানিকটা সামনে ঝুকে দাঁড়িয়ে দু হাঁটুতে হাত চেপে ধরে হাসতে থাকলো। যখন ঝুকে দাঁড়িয়েছিলো, তখন নিমটার গলে, পেয়ারার মতো আকৃতির সুঠাম স্তন দুটি আমার নজর কেঁড়ে নিয়েছিলো। আমি শর্মির হাসি না দেখে তার নিমার গলেই তাঁকিয়ে থেকেছিলাম
শর্মি ঝুকে দাঁড়িয়ে থেকেই চোখ পাকিয়ে বললো, হুম, কি দেখা হচ্ছে?
আমি বললাম, খুব সুন্দর!
শর্মি বললো, ইদানীং কিন্তু আমাদের বাড়ী আসা ছেড়েই দিয়েছেন। তো, জেলে পাড়ায় কি জন্যে যাচ্ছেন?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, জেলে পাড়ায় ঠিক না। জেলে পাড়ার কাছাকাছি আর কি। খুব সুন্দর দৃশ্য। ওই দৃশ্য দেখতে আর কি।
শর্মি বললো, নাকি কোন মৎস্য কন্যার স্বপ্ন দেখছেন?

মৎস্য কন্যা! শর্মি কথাটা মন্দ বলেনি। কোথায় যেনো তেমনি একটা গলপো শুনেছিলাম। সাগরে মাছ ধরতে গিয়ে, এক মৎস্য কন্যাই জালে আটকে গিয়েছিলো। মৎস্য কন্যা কি সত্যিই এই পৃথিবীতে আছে নাকি? থাকলে থাক। আমার দরকার নেই। আমার চাই, সেই গেঁজো দাঁতের মেয়েটিকে। অদ্ভূত সুন্দর চেহারা! কি সুন্দর ঠোট! আমার প্রিয় নায়িকা শ্রীদেবীকেও হার মানাবে। আর দাঁত! গেঁজো বলেই তার হাসিটা এত সুন্দর লেগেছিলো। আমি নিজের অজান্তেই বিড় বিড় করে বললাম, অপূর্ব!
শর্মি বললো, কি? আমার দুধ! বাড়ীতে আসেন, আরো দেখাবো।
আমি বললাম, না শর্মি, এখন না। এক বন্ধু অপেক্ষা করছে। তাকে নিয়ে জেলে পাড়ার দিকে একটু হাঁটতে যাবো।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
শর্মি আহলাদ করেই বললো, , আমার চাইতে বুঝি বন্ধুটাই বড় হলো? ঠিক আছে, কখন আসবেন?
আমি আবারো একবার শর্মির নিমার গলে তাঁকালাম। কি অপরূপ সুঠাম শর্মির স্তন দুটি! আমি বললাম, সুযোগ পেলেই তো যাই। যখন সময় পাবো, চলে আসবো
আমি শর্মির কাছ থেকে বিদায় নিয়ে এগুচ্ছিলাম ঠিকই কিন্তু বার বার চোখের সামনে শর্মির পুষ্ট সুঠাম স্তন দুটিই চোখের সামনে ভেসে আসছিলো খুব বেশী বড় নয়, অথচ অপূর্ব!
আমি কি সব মরিচীকার পেছনে ছুটছি? উর্মি, শর্মি, তাদের মা ফরিদা, এদের নিয়ে কত মধুর স্মৃতি! অথচ, কোথাকার কোন অজানা এক জেলে পাড়ার মেয়ে, অশিক্ষিত, যাদের কোন সামাজিক মর্যাদাই নেই। হঠাৎ করে তেমনি একটা মেয়ে আমার হৃদয় মন সব কেঁড়ে নিলো?
আমি পথ চলছিলাম ঠিকই, কিন্তু কোন পথে চলছিলাম, নিজেও বুঝতে পারছিলাম না। আমার প্রথম ভালোবাসা উর্মি। তারই ছোট বোন শর্মি। অপরূপ সুন্দরী হয়ে দিন দিন নজর কেঁড়ে নিচ্ছে আমার। কি আছে গেঁজো দাঁতে? শরমিন তো বলেছেই, শিশুকালে যাদের ভিটামিন ডি এর অভাব থাকে, তাদের দাঁতই নাকি গেঁজো হয়। তাহলে আমার মা, মেঝো বোন মৌসুমী, ছোট বোন ইলা, ছোট খালা শাপলা, কিংবা মুনা, এরা সবারই কি শিশুকালে ভিটামিন ডি পায়নি? আর আমি, আমার বড় বোন পাপড়ি, উর্মি, শর্মি, তাদের মা, অথবা আমার মামাতো বোন রিয়া, কিংবা সেই পাহাড়ী রাজ কন্যা মিলি, তার মা আনেলী, তারা কি পর্যাপ্ত ভিটামিন ডি পেয়েছিলাম?

আমার কিন্তু তা মনে হয় না এসব জেনেটিক ব্যাপার। মা বাবার কারো দাঁত গেঁজো হলে, সন্তানদেরও কেউ না কেউ গেঁজো দাঁত পেয়ে থাকে। পৃথিবীর সবাই গেঁজো দাঁত অপছন্দ করলেও, গেঁজো দাঁত আমার খুব পছন্দের। আমি যাকে জীবন সংগিনী করে নেবো, তার দাঁত অবশ্যই গেঁজো হতে হবে। মায়ের মতো নয়, হয়, আমার মেঝো বোন মৌসুমী, অথবা আমার ছোট খালা শাপলা। যদি আমার ছোট বোন ইলার দাঁতের মতো হয়, তাহলে তো কথাই নেই। সারা জীবন চুমুতে চুমুতে ভরিয়ে রাখবো। তেমনি একটি মেয়ে জীবনে পেলে, সত্যিই আর কিছু চাইনা
ডুবে ডুবেই তো আর শালুক মেলেনা সন্ধ্যা ঘনিয়ে এলো, অথচ সেই মেয়েটির আর দেখা মিললো না আমি ব্যার্থ মন নিয়েই লোকালয়ে ফিরে আসছিলাম হঠাৎই মনে হলো, হেনার কথা কোথায় যেনো ভারতীয় নায়িকা শ্রীদেবী কিংবা জেলে পাড়ায় দেখা সেই মেয়েটির সাথে চেহারার বেশ মিল আছে গায়ের রং খুবই ফর্সা, গোলগাল চেহারা, নীচ ঠোটটা ঈষৎ ফুলা ফুলা, রসালো

হেনা আমাদের ক্লাশেই পড়ে। বাবা ডাক্তার, খুবই ভদ্র একটি মেয়ে, চেহারাটও খুব নিষ্পাপ। আমি হেনাদের বাড়ীর দিকেই পা বাড়ালাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
দরজাটা হেনাই খুলেছিলো। দরজার চৌকাঠে হাত চেপে দাঁড়িয়ে, চোখ দুটি নামিয়ে রেখে গম্ভীর চেহারা করে বললো, তুমি?
আমি বললাম, না, এমনিই। তোমাকে দেখতে এলাম।
হেনা বললো, আমাকে দেখতে? কেনো, সারাদিন ক্লাশে দেখোনি?
আমি বললাম, হ্যা, দেখেছি। কিন্তু, আর্টস, সায়েন্স, কমার্স, সব ভাগাভাগি হয়ে যাওয়ায়, খুব বেশী দেখতে পারিনি।
হেনা বললো, তো, হঠাৎ আমাকে দেখার এত প্রয়োজন পরলো কেনো?
আমি বললাম, না, খুব বেশী প্রয়োজন না। ছোটকাল থেকে একই ক্লাশে পড়ছি, অথচ কোনদিন কথাই হয়নি। আচ্ছা, তুমি সব সময় এত চুপচাপ থাকো কেনো?
হেনা বললো, চুপচাপ থাকাটা কি খারাপ?
আমি বললাম, না, সব সময় খুব গম্ভীর চেহারা করে রাখো। কখনো হাসতেও দেখিনি। একটু হাসো না।
হেনা অবাক হয়ে বললো, হাসবো? আমি?
আমি বললাম, হুম তুমি। খুব ইচ্ছে করছে, তোমার হাসি দেখতে। তোমার দাঁত দেখতে।
হেনা চোখ কপালে তুলে বললো, আমার দাঁত দেখতে ইচ্ছে করছে কেনো?
 
হেনার দাঁত যে কেনো দেখতে ইচ্ছে করছে, তাতো আর বলা যাবে না আমি তো জেলে পাড়ায় দেখা সেই মেয়েটি আর হেনার দাঁতের একটা তুলনামূলক বিচার করতে চাইছি আমি নিজের অজান্তেই বলে ফেললাম, না মানে, তোমার দাঁত গেঁজো কিনা, জানতে চাইছিলাম

হেনা তার ঈষৎ ফুলা নীচ ঠোটটা উপর এর সরু ঠোটটার সাথে মিলিয়ে, মাথা চুলকাতে থাকলো। তারপর গম্ভীর গলায় বললো, আচ্ছা, তুমি কি দাঁতের ডাক্তার নাকি? মাত্র তো সায়েন্স নিলে। বড় হলে কি ডেন্টাল কলেজে পড়বে?
আমি অপ্রস্তুত হয়ে বললাম, না, মানে? না এখনো এইম ইন লাইফ নিয়ে ভেবে দেখিনি। অংক আর বিজ্ঞানে ভালো মার্ক ছিলো। ক্লাশ টিচার যেভাবে সায়েন্স পড়তে বলেছিলো, সেভাবেই সায়েন্স নিয়ে নিলাম। একটু হাসো না প্লীজ!
হেনা বললো, তুমি কি পাগল?

হেনার কথা শুনে আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। বললাম, পাগল? কাউকে হাসতে বলা কি পাগলের লক্ষণ?
হেনা রাগ করেই বললো, তাহলে, কোনদিন যার সাথে আমার কোন কথাই হয়নি, তার সামনে আমি কোন প্রসংগে হাসবো।

তারপর, ধমকেই বললো, যাও, বাড়ী যাও।
আমি আমতা আমতা করেই বললাম, না মানে যাবো। তোমার হাসিটা দেখা আমার খুব জরুরী ছিলো।
হেনা বললো, আমি তোমার মতো পাগল না। শুধু শুধু কেউ হাসে না। শুধু শুধু হাসে শুধু পাগলরা, আর বোকারা। তবে, তোমাকে আমি বোকা বলবো না। কারন, মুনার মতো মেয়েকে নিয়ে যে ছেলে খেলতে পারে, সে কখনো বোকা হতে পারে না। আসলে, মুনাই বোকা। আমি হাসবো না। আমি মুনার মতো অত বোকা না।

হেনা আমার মুখের উপরই দরজাটা বন্ধ করে দিলো। আমি ব্যার্থ এক মন নিয়েই বাড়ীর পথে পা বাড়িয়েছিলাম
হেনা কি একটু অহংকারী মেয়ে নাকি? এতদিন তো ভেবেছিলাম, শান্ত, সাধারন একটা মেয়ে হাত বাড়ালেই হাতের মুঠুতে চলে আসবে সবই তো ভুল হেনা তো আমাকে রীতী মতো অপমান করলো
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
মুনা, স্কুলে সবাই জানে, মুনার সাথেই বুঝি আমার প্রেম। আসলে কাকে যে আমি ভালোবাসি, নিজেও ভালো করে বলতে পারবো না। প্রায়ই মনে হয়, আমার মনটাও বুঝি সেই গানটার মতোই।
কে বলে পাগল, তুমি যে কোথায়! রয়েছো কতই দূরে!
মন কেনো এত কথা বলে?

ভালোবাসার ব্যাপারগুলো জানাজনি হয়ে গেলেই অনেক বাঁধা আসে। অথচ, আমার জীবনের প্রথম ভালোবাসা হলো উর্মি। অনেকেই জানে না। আমি হেনার অপমানটা ভুলে থাকার জন্যে উর্মিদের বাড়ীর দিকেই পা বাড়ালাম


উর্মিও স্কুলে যাওয়া ধরতে গেলে ছেড়েই দিয়েছে বড় ধরনের বেশ কয়টা ঝড় উর্মির জীবন এর উপর দিয়ে বয়ে গেছে দিন রাত সারাদিন বাড়ীতেই থাকে তাই, উর্মির সাথে আমার গোপন ভালোবাসার কথা, উর্মির খুব কাছাকাছি মানুষগুলো ছাড়া অন্য কেউ জানে না
সারাদিন উর্মি বাড়ীতে কি করে সময় কাটায় জানিনা। খুব মায়া লাগে, অথচ নিজ মনকেও আমি বুঝতে পারি না। সত্যিই কি আমি উর্মিকে ভালোবাসি?
উর্মি বিছানায় উবু হয়ে শুয়ে, একটা গল্পের বইই পড়ছিলো। আমাকে দেখামাত্রই, বইটা বন্ধ করে, খাটের রিলিংটায় পিঠ ঠেকিয়ে বসলো। মাথাটা নীচু করে, অভিমানী গলায় বললো, খোকা! এতদিন কেনো আসোনি?
আমি বললাম, কই, মাত্র এক সপ্তাহই তো।
উর্মি বললো, এক সপ্তাহ? আমার কাছে মনে হয়েছিলো এক যুগ! কি করেছো এত দিন?
আমি বললাম, তেমন কিছু না। মেজাজাটা একটু খারাপ ছিলো। খুকী আবারো ফিরে এসেছে। একটা কোলের বাচ্চা নিয়ে। সারা রাত ট্যা ট্যা করে কাঁদে। ঘুমাতে পারি না। তাই দিনের বেলাই ঘুমাতাম। আজকে থেকে স্কুল শুরু হলো। তাই দিনের ঘুমটা আর হয়নি
উর্মি বললো, চোখে খুব ঘুম, তাই না ঘুমুলে এখানেই ঘুমুতে পারো আমি তো সারা দিন রাত ঘুমাই এই একটু আগেই ঘুম থেকে উঠলাম

সদ্য ঘুম থেকে উঠা উর্মিকেও খুব ফ্রেস লাগছিলো। পরনে সাধারন ঘরোয়া আকাশী রং এর সেমিজ। ফর্সা চামড়ার সাথে সেমিজটা আরো বেশী মানিয়ে তুলেছে তার দেহটাকে। বরং খানিক সেক্সীই লাগছিলো। আর ঠোট দুটি লাগছিলো আরো বেশী তরতাজা। চোখের সামনে এমন কোন সেক্সী মেয়ে থাকলে, কারো চোখে ঘুম আসার কথা নয়। আমি উর্মির কাছাকাছিই বিছানাতে বসলাম।

উর্মির ঠোটে কি আছে আমি নিজেও জানিনা। আমি মুখটা বাড়িয়ে, উর্মির মিষ্টি ঠোটেই চুমু দিলাম। বললাম, তুমি কি তাহলে আর স্কুলে যাবেই না?
উর্মি চোখ দুটি ট্যারা করে অন্যত্র তাঁকিয়ে বললো, কি করে যাই বলো? আমার তিন বছরের ছোট বোন শর্মি প্রমোশন পেয়ে ক্লাশ সেভেনে উঠলো। অথচ, ক্লাশ টিচার আমাকে প্রমোশন দিলো না। বললো, ক্লাশ সিক্সে আরো এক বচর থাকতে। আমি কি সারা জীবন ক্লাশ সিক্সেই থাকবো নাকি? কেমন যেনো নিজেকে আদু ভাই আদু ভাইই লাগে। আচ্ছা, ছেলেরা ফেল করলে সবাই আদু ভাই বলে, মেয়েরা ফেল করলে কি বলে? আদু আপা?
আমি উর্মির ঠোটে আরো একটা চুমু দিয়ে বললাম, শুধু শুধুই নিজের উপর অভিমান করছো। তোমার মাঝে যা আছে, তা পৃথিবীর খুব কম মেয়ের মাঝেই আছে।
উর্মি বললো, কি আছে আমার মাঝে?
আমি বললাম, জানিনা, শুধু ভালোবাসতে ইচ্ছে করে, সারা জনম ধরে।
উর্মিও আবেগ আপ্লুত হয়ে আমাকে জড়িয়ে ধরে। তার মিষ্টি ঠোটে আমার ঠোটে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকে শুধু। দুজনে জড়াজড়ি করে বিছানাতে লুটিয়ে পরি নিজেদের অজান্তেই। উর্মি আমার শার্টের বোতামগুলো খুলতে থাকে। আমি উর্মির নিম্নাঙ্গের পোশাক টেনে টেনে খুলতে থাকি
উর্মির দেহটার বুঝি কোন তুলনাই হয় না ছোট খাট একটা দেহ, নিম্নাঙ্গের কেশ গুলো অপূর্ব! আমি উর্মির নিম্নাঙ্গে একটা চুমু দিয়ে বললাম, উর্মি, তুমি এত সুন্দর কেনো?
উর্মি, তার বাম হাতটা লম্বা করে মাথায় ঠেকিয়ে আমার চোখে চোখে তাঁকিয়ে রইলো শুধু। আমি আমার প্যান্টের ব্যাল্টও খুলতে থাকি। প্যান্টটা পরন থেকে সরিয়ে, উর্মির মিষ্টি ঠোটে আরো একটা চুমু দিয়ে, উত্তপ্ত হয়ে থাকা লিঙ্গটা উর্মির যোনী কেশেই ঘষতে থাকি। উর্মি তার ডান হাতটা দিয়ে, আমার লিঙ্গটা চেপে ধরে বলে, ওখানে নয়।
এই বলে, উর্মি আমার লিঙ্গটা তার যোনীতেই বসিয়ে দেয়, খাপে খাপে। আমি ঠাপতে থাকি ধীরে ধীরে।

উর্মির চোখ দুটিও খুব সুন্দর। মনে হয়, পাশাপাশি দুটি শান্ত দিঘী। আমি উর্মির দু চোখেও দুটি চুমু দিয়ে, তার যোনীতে ঠাপতে থাকি পাগলের মতো।উষ্ণ, সরু একটা কুয়া। আমার লিঙ্গটার জন্যে বোধ হয় পারফেক্ট! যতই ঠাপি, ততই চরচরিয়ে আগুন জ্বলে উঠে লিঙ্গটাতে। সে আগুন সারা দেহে ছড়িয়ে, এক মধুর আবেশ জাগিয়ে তুলে মস্তিষ্কে। আমি উর্মির ছোটও নয়, বড়ও নয়, স্তন দুটিতেও চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকি। তারপর হাতের তালুতে চেপে আদর বুলিয়ে বলতে থাকি, তোমার দুধ গুলো যদি আরেকটু বড় হতো, যা লাগতো না!
উর্মি কোন কথা বলছিলো না। বড় বড় নিঃশ্বাস ফেলে যৌন সুখেই হারিয়ে যাচ্ছিলো। আমার লিঙ্গটাও পাগলা হয়ে উঠেছিলো। দেহটা কেঁপে কেঁপে, এক পশলা বীর্য্য ঢালিয়ে দিলো উর্মির যোনীর ভেতরে।
ক্লান্ত হয়ে উর্মির পাশেই এলিয়ে পরি। উর্মি বিড় বিড় করেই বলতে থাকে, যদি সুন্দরী হয়ে না জন্মাতাম, তাহলেই বোধ হয় অনেক ভালো ছিলো
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
সেদিন স্কুল থেকে একটু তাড়াহুড়া করেই ফিরছিলাম উদ্দেশ্য একটাই, যদি সেই গেঁজো দাঁতের মেয়েটিকে আবারো দেখতে পাই আমি মনে মনে অনেক পরিকল্পনাও করতে থাকলাম মেয়েটিকে যদি দেখি, তাহলে কিভাবে কাছে ডাকলে মেয়েটিও আমার কাছাকাছি আসবে মেয়েটিকে দেখলেই বলবো, তুমি খুব সুন্দর! নাহ, এমন বললে, মেয়েটি গর্বিত হয়ে আর কাছেই আসবে না মেয়েটির সাথে ঝগড়ার সূত্রপাতই করতে হবে ঝগড়া করতে চাইলেই সবাই ঝগড়া করার জন্যে কাছাকাছি আসে কি নিয়ে ঝগড়া করবো? পরিচয়ই তো হলো না তাহলে বলবো, এই মেয়ে, তোমার দাঁত গেঁজো কেনো?

আমি আনমনেই ভাবছিলাম। হঠাৎই মেয়েলী একটা কন্ঠ কানে এলো। খুবই শান্ত গলা, এই শোনো?
আমি পেছন ফিরে তাঁকালাম। দেখলাম, সেই মেয়েটি! যে সদ্য কোথা থেকে ট্রান্সফার হয়ে এসে আমাদের স্কুলে ক্লাশ নাইনে ভর্তি হয়েছে। সায়েন্সে পড়ে, তাই প্রতি ক্লাশেই দেখা হয়। মেয়েটির দাঁতও গেঁজো।
খুবই মায়াবী অপরূপ চেহারা। ধরনের মেয়েদের সামনে আমি খুব সহজে কথা বলতে পারি না। আমি ইতস্ততঃ করেই বললাম, আমাকে ডাকছো?
মেয়েটি বললো, কালকে রসায়ন ক্লাশটা দেখিয়ে দেয়ার জন্যে ধন্যবাদ। তোমার ডাক নাম বুঝি খোকা? আমার ডাক নাম সাথী
আমি আসলে জেলে পাড়ায় যাবার জন্যেই তাড়া করছিলাম শুকনো গলাতেই বললাম, , সাথী? ধন্যবাদ এর কি দরকার? তুমি নুতন এসেছো, তাই অনেক কিছু না জানাই থাকার কথা আসি হ্যা?
সাথী পোলটার সাথে হেলান দিয়ে দাঁড়িয়ে বললো, বাবা সরকারী অফিসার। প্রতি তিন বছর পর পর ট্রান্সফার হয়। এবার এখানে আসতে হলো। এই এলাকাটা খুবই সুন্দর! সমুদ্রের কাছাকাছি। জানো, কখনো সমুদ্র দেখিনি।
আমি বললাম, সমুদ্র দেখার কি আছে? শুধু পানি আর পানি। জেলেরা মাছ ধরে জীবীকা নির্বাহ করে।
সাথী বললো, তোমাকে যতটা রোমান্টিক ভেবেছিলাম, ততটা রোমান্টিক মনে হচ্ছে না। বোধ হয় অনেক দিন ধরে সমুদ্রের কাছাকাছি আছো। জানো, যারা কখনো সমুদ্র দেখেনি, তারা সমুদ্র দেখলে কি আনন্দটাই না পায়!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
আমি বললাম, তাই নাকি? কি করে জানলে? বললে তো সমুদ্র কখনো দেখোনি
সাথী আমার দিকে কিছুক্ষণ শান্ত চোখেই তাঁকিয়ে থাকলো তারপর বললো, হুম দেখিনি বান্ধবীদের মুখে শুনেছি সেবার পিকনিকে সবাই এখানে এসেছিলো, আমি আসতে পারিনি শেষ পর্য্যন্ত যে এভাবেই আসতে হবে ভাবতেও পারিনি
আমি বললাম, প্রথম প্রথম সব কিছুই ভালো লাগে। পুরনো হয়ে গেলে নিরামিষ লাগে। আমি যাই।
সাথী বললো, এত যাই যাই করো কেনো? বললাম না, আমরা নুতন এসেছি। কাউকেই চিনিনা, কিছুই জানিনা। একই ক্লাশে পড়ি। বন্ধুই তো! একটু ঘুরে দেখাবে না জায়গাটা!
আমি বললাম, না মানে, একটু জরুরী কাজ আছে। অন্য কোন দিন ঘুরে দেখাবো।

সাথীও কেমন যেনো এক রোখা। বললো, ঘুরিয়ে দেখাতে চাইলে অন্য কোন দিনে আমারও আপত্তি নেই। কিন্তু, সুন্দর একটা বিকেল। বাসায় ফিরে গেলে খুব বোর লাগবে। কি কাজ তোমার?
খুব জরুরী?
আমার জরুরী কাজটা তো সেই জেলে পাড়ায় যাওয়া। সেই গেঁজো দাঁতের মেয়েটিকে যদি আরেক নজর দেখতে পারি। সেই কথা সাথীকে বলি কি করে? আমি বললাম, না, তেমন খুব জরুরী না। বন্ধুরা অপেক্ষা করে বসে থাকবে। একটু আড্ডা, এসব আর কি?
সাথী হাঁটতে থাকলো। হাঁটতে হাঁটতেই বললো, তোমার বুঝি অনেক বন্ধু?
মেয়েটা এত কথা প্যাচায় কেনো?
 
সাথী স্কুল ব্যাগটা কোলের উপর রেখে পাহাড়ী ঢালটার উপরই বসলো হাত দুটি পেছনে চেপে, দেহটা পেছন হেলিয়ে বললো, জানো, আমার কোন বন্ধু নেই আবার বলতে পারো অনেক বন্ধু বাবার ট্রান্সফার এর চাকরী আমাকেও স্কুল বদলাতে হয় নুতন অনেক বন্ধু বান্ধব পাই বছর তিন পর, সবাইকে ভুলেও যেতে হয়
সাথীর কথা শুনে আমার খুব হিংসেই হলো। বললাম, তুমি আসলেই খুব ভাগ্যবতী। কত জায়গায় ঘুরে বেড়াতে পারো! আমি এই সমুদ্রের পার ছাড়া কিছুই চিনিনা, কিছুই জানিনা। একবার শুধু মামার বাড়ী গিয়েছিলাম। জীবনে প্রথম ট্রেনে চলেছিলাম। কি ভালো লেগেছিলো ট্রেনে চড়তে! আবারো খুব চড়তে ইচ্ছে করে।
সাথী বললো, ট্রেনে চড়ায় কোন আনন্দ আছে? কত যে চড়লাম, একদম নিরামিষ!

সাথী কি আমার কথাটাই ফিরিয়ে দিলো নাকি? আমি বললাম, নদীর এপার কহে ছাড়িয়া নিঃশ্বাস, ওপারেতে সর্ব সুখ আমার বিশ্বাস।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
সাথী উঠে দাঁড়ালো। বললো, ঠিকই বলেছো, যা মানুষ অভ্যস্থ হয়ে যায়, তা আর ভালো লাগে না। তাহলে এই কথাই রইলো, তুমি আমাকে সমুদ্র দেখাতে নিয়ে যাবে।
এই বলে, বিদায় জানিয়ে সাথী তার নিজের পথেই এগুতে থাকলো। আর আমি এগুতে থাকলাম জেলে পাড়ার দিকে
 
সাথী সত্যিই চমৎকার একটি মেয়ে গায়ের রং খুবই ফর্সা ভদ্র চেহারা, গাল দুটি চাপা, ঠোটগুলো চৌকু দাঁতে গেঁজ আছে, হলকা

আমার চোখের সামনে ভেসে উঠতে থাকতে ছোট খালার চেহারাটাই। সেবার মামার বাড়ীতে প্রথম গিয়েছিলাম। ছোট খালাকে কখনোই দেখিনি। সেবারই প্রথম দেখেছিলাম। আমার ঠিক সময় বয়েসী। সাথীর গাল দুটি যদি আরো একটু ফুলা ফুলা হতো, তাহলে বোধ হয় ছোট খালার মতোই লাগতো। সাথীর গেঁজো দাঁত দুটি যদি আরো গভীরে থাকতো, তাহলে বোধ হয় ছোট খালার মতোই লাগতো। সাথীর নীচ ঠোটটা যদি আরো একটু ফুলা হতো, তাহলে বোধ হয় ছোট খালার মতোই লাগতো। সাথী যদি আরো একটু খাট হতো, তাহলে বোধ হয় ছোট খালার মতোই লাগতো। সাথীর স্বাস্থ্যটা যদি আরো একটু মোটা থাকতো, তাহলে বোধ হয় ছোট খালার মতোই লাগতো!

এসব আমি কি ভাবছি? আমি এই জীবনে সবচেয়ে বেশী কাকে ভালোবেসেছি? ছোট খালাকে? কেনো? বার বার শুধু ছোট খালার চেহারাটাই চোখের সামনে ভেসে আসে কেনো?

জেলে পাড়ায় দেখা সেই মেয়েটি কি ছোট খালার চেয়েও সুন্দরী? অথবা সাথীর চাইতেও? গতকাল তো সাথীকেই প্রথম দেখে মনটা উদাস হয়ে গিয়েছিলো। সাথীকে দেখার পর থেকেই, সাথীর গেঁজো দাঁতের হাসি দেখার পর থেকেই ছোট খালার কথা বার বার মনে পরছিলো। অথচ, সেই সাথী খুব আগ্রহ করেই আমার সাথে কথা বলতে চাইলো, কিন্তু আমি পাত্তাই দিলাম না। শুধু মাত্র একটা জেলে পাড়ার মেয়ের মোহে। কি ছিলো মেয়েটার মাঝে? রোদে পুড়া তামাটে বর্ণের দেহ। গেঁজো দাঁত। তার চাইতে আমার ছোট খালা অনেক অনেক সুন্দরী! তার ঠোট দাঁত পাগল করার মতো। আমি বিড় বিড় করলাম, ছোট খালা, কেমন আছো? তোমাকে আমি ভুলতে পারিনা
আমার চোখের সামনে ভেসে এলো ছোট খালার এক বিষন্ন চেহারা ছোট খালা বলছে, খোকা, আর কদিন পরই মা হবো ডাক্তার বলেছে একটি কন্যা সন্তান হবে কি নাম রাখবো ভাবছি নদী কেনো যেনো মনে হয়, সেবার তোমার সাথে নদীর ধারে যেতেই খুব উদাস হয়ে গিয়েছিলাম নদী সত্যিই মনকে খুব উদাস করে তুলে আচ্ছা, নদীর সঠিক পরিচয় কি? নদীর মাও আমি, নদীর বাবাও আমি ওসমান আমাকে ছেড়ে চলে গেছে আমার সাথে থাকবেই বা কেনো? মাত্র ক্লাশ নাইনে পড়ে ওরও তো বাবা মা আছে, সুন্দর ভবিষ্যৎ আছে পালিয়ে পালিয়ে আর কত দিন থাকা যায় শেষ পর্য্যন্ত ওসমানদের বাড়ী গিয়েছিলাম আমাদের ভালোবাসার কথা জানিয়েছিলাম, ওসমান এর মা বাবার কাছে ওসমান এর মা আমাকে মেনে নিতে পারলো না খুব গালাগাল করেছিলো কুৎসিত গালাগাল আমি ওসব তোমাকে বলতে পারবো না ওসব গালাগাল আমার সহ্য হয়নি তা ছাড়া ওসমান এরই বা কি দোষ? সে তো আমাকে শুধু ভালোবাসতো আমার ভালোবাসা তো কখনো পায়নি বাধ্য হয়ে বাড়ী ফিরে এসেছি
ভেবেছিলাম, ভাইয়া ভাবী খুবই রাগ করবে আশ্চর্য্য, কেউ রাগ করেনি বরং ভাইয়া ভাবী অধিকার আদায় এর জন্যেই ওসমানদের বাড়ী গিয়েছিলো
[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)