Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
“তালাক”
#1
“তালাক” কথাটি শুনে যে কোন পুরুষ বা নারী একটু চমকে উঠবে। কেন তালাক? একজন নারী এবং পুরুষ একসাথে সহবাস করার পরও কেন তালাক? আসুন দেখি – বৃষ্টি আর সাগর দুজনের প্রেম করে
বিয়ে করেছিল ৪ বছর আগে। বিয়ের আগে ২ বছর প্রেম করেছে। তারপর কেন আজ বৃষ্টি সাগরকে তালাক দিতে চায়? কি এমন ঘটনা ঘটলো যে এতোদিনের প্রেম বিয়ে সংসার সহবাস সব মিথ্যে হয়ে গেল? বৃষ্টি একজন নামকরা তরুন উকিলকে দিয়ে সাগরকে নোটিশ পাঠিয়েছে। সাগর নোটিশ পেয়ে ছুটে গেল একজন মহিলা তরুনী উকিলের কাছে। কেস কোর্টে উঠলো।
চাঞ্চল্যকর এই তালাক মামলা উঠেছে একজন মহিলা জজ এর আদালতে।

জজ : অর্ডার অর্ডার মামলার কাজ শুরু করুন।
বৃ-উকিল : ইয়োর অনার-মামলা একজন পুরুষের বিরুদ্ধে একজন নারীকে অহেতুক সন্দেহ আর অবহেলার জন্য মানষিকভাবে টরচার করার মামলা। আসামীর কাঠগড়ায় দাড়ানো যাকে দেখছেন তার নাম সাগর। বৃষ্টি ভেবে ছিল নামের সাথে মিলে ওর মনটাও হবে সাগরের মত বড়। কিন্তু ইয়োর অনার বাস্তবে দেখা গেল ওর মনটা একটি দখলকরা খালের চেয়েও ছোট। ইয়োর অনার আমার ক্লাইন্ট মিসেস বৃষ্টি বিয়ের আগে ওর সাথে ২ বৎসর চুটিয়ে প্রেম করেছে। তারপর ৪ বছর হয় ওদের বিয়ে হয়েছে। বিয়ের রাত থেকেই ওরা সহবাস করছে। একজন আর একজনকে জড়িয়ে ধরেছে, চুমু খেয়েছে, অনেক কিছু করেছে কিন্তু একবারের জন্যও তৃপ্তি দিতে পারেনি ইয়োর অনার।
সা-উকিল : অবজেকশন ইয়োর অনার। আমার মক্কেল মি. সাগর একজন শক্তিবান পুরুষ, সে একজন মেয়েকে তৃপ্তি দিতে পারে না এটা আমি বিশ্বাস করতে পারিনা ইয়োর অনার।
জজ : অবজেকশন ওভার রুলড। আপনি বলুন মি. আকাশ।
মি.আকাশ : ধন্যবাদ ইয়োর অনার। আমি আমার সুন্দরী প্রতিপক্ষের উকিল মিস নদীকে জিজ্ঞেস করতে চাই, একজন শক্তিশালী পুরুষ হলেই কি একটি মেয়েকে তৃপ্তি দিতে পারে? নো ইয়োর অনার। একজন পুরুষ যত শক্তিশালীই হোকনা কেন তার যৌন কাজে দীর্ঘ সময় টিকে না থাকতে পারলে একজন মেয়ে কিছুতেই তৃপ্ত হতে পারে না। তাছাড়া মি. সাগরের সাইজও ছোট।
মিসেস নদী : অবজেকশন ইয়োর অনার। মি. সাগরের সাইজ মানে কি? কিসের সাইজের কথা বলছেন আমার লার্নেড বন্ধু মি. আকাশ।
মি. আকাশ : ইয়োর অনার আমি মি. আকাশের ইয়ের কথা বলছি।
মিস নদী : ইয়োর অনার ইয়ে মানে কি? মি. আকাশকে পরিস্কার করে কথা বলার জন্য অনুরোধ জানাচ্ছি।
জজ : মি. আকাশ আপনি পরিস্কার করে বলুন ইয়ে মানে কি?
মি. আকাশ : ইয়ে মানে পুরুষ মানুষ যেটা দিয়ে একজন মেয়েকে তৃপ্ত করতে পারে।
মিস নদী : ইয়োর অনার পুরুষ মানুষের ঐ বিশেষ জিনিসটির একটি নাম আছে। মি. আকাশ সেই নাম উচ্চারণ করছেন না কেন?
মি. আকাশ : ইয়োর অনার। আমি আমার প্রতিপক্ষ মিস নদীর কথা ভেবেই ঐ বিশেষ জিনিসটির নাম উল্লেখ করিনি। কারণ আমি জানি ঐ জিনিসটির নাম শুনলেই তিনি উত্তেজিত হয়ে পড়েন। এই ভরা আদালতে উনি উত্তেজিত হলে আদালতের তৌহিন হবে ইয়োর অনার।
মিস নদী : কক্ষনই না। আপনি উচ্চারন করে দেখতে পারেন।
জজ : নো মি. আকাশ আপনি নাম উচ্চারণ করবেন না। তাহলে আমার অনুবিধা হবে। মিসেস নদী আপনি বুঝে নেন।
মিস নদী : ও.কে ইয়োর অনার। তবে আমার মক্কেলের জিনিসটা যে ছোট নয় তা আমি এই আদালতে প্রমান করে দেব। আমি মি. সাগরকে কিছু জিজ্ঞেস করতে চাই ইয়োর অনার।
জজ : ও.কে ক্যারি অন।
মিস নদী সাগরের কাছে যাওয়ার আগে নিজের গায়ের কালো গাউনটি একটু ফাক করে যাতে সাগর ওর ব্রেষ্ট দেখতে পায়, সেভাবে ওর কাছে গিয়ে বলে –
মিস নদী আচ্ছা মি. সাগর, মি. আকাশ যা বলছে তা কি ঠিক? আমিতো জানি আপনি একজন শক্ত সামর্থ পুরুষ। আপনার ওটাকি বেশী ছোট ?
সাগর : নো ইয়োর অনার। আসলে বৃষ্টির সাথে একটি ছেলের পরিচয় হয়েছে। সে ছেলেটির জিনিসটি মনে হয় আমার চেয়ে বড় তাই ও আমারটাকে ছোট ভাবছে।
মি. আকাশ : অবজেকশন ইয়োর অনার। মিসেস বৃষ্টির কোন বয় ফ্রেন্ড নেই। মি. সাগর মিছে মিছি সন্দেহ করে এসব কথা বলছে। তালাক চাওয়ার এটা একটি কারণ। মিছে মিছি সন্দেহ করা। আসলে মি. সাগরের জিনিসটি খুবই ছোট।
মিস নদী : ঠিক আছে ইয়োর অনার। আমি এখনই আদালতে প্রমান করে দেব যে জিনিসটি কোন ভাবেই ছোট নয়। এই বলে মিসেস নদী সাগরকে কাঠগড়া থেকে নামিয়ে এনে জজ সাহেবার সামনে দাড় করিয়ে সাগরের প্যান্টের চেন খুলে জিনিসটি বের করে নিয়ে আসে। সকলে একদৃষ্টিতে তাকিয়ে থাকে।
মি. আকাশ : দেখেছেন ইয়োর অনার। একজন পুরুষ মানুষের কি ঐ টুকু জিনিস থাকে?
মিস নদী সাগরের জিনিসটি বের করে হাতাতে হাতাতে মুখে পুরে চুষতে থাকে।
মি. আকাশঃ অবজেকশন ইয়োর অনার। মিস নদী এভাবে একজন পুরুষ মানুষের জিনিসটিকে চুষতে পারেন না। কারণ মিসেস বৃষ্টি এখনও মি. সাগরের স্ত্রী। একজন স্ত্রীর সামনে তার স্বামীর জিনিস চুষা আইনত দন্ডনিয় অপরাধ ইয়োর অনার।
মিস নদী : (চুষা বন্ধ করে) ইয়োর অনার। আদালতে প্রমান করার জন্য অনেক কিছুই করতে হয়। এই দেখুন ইয়োর অনার কত বড়। মিসেস বৃষ্টির কাছে কি এটা ছোট মনে হয়? অবশ্যই তাহলে তিনি এর চেয়ে বড় জিনিসের সন্ধান পেয়েছেন। এবং সে জন্য এখন মি. সাগরের জিনিসটি ছোট মনে হচ্ছে। আমার মক্কেলের অভিযোগ সত্য ইয়োর অনার।
জজ : ঠিক আছে এখন আপনি চোষা বন্ধ করুন। আমার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।
মিস নদী : ও.কে ইয়োর অনার। মি. সাগর আপনি পুনরায় কাঠগড়ায় যান।
সাগর : ইয়োর অনার। আমার জিনিসটি প্যান্টের ভিতরে ঢুকাতে পারছিনা। ওটার রাগ না মেটালে ওটা ঠান্ডা হবে না আর আমি প্যান্টের ভিতর ঢুকাতে পারবো না।
জজ : তা হলে কিভাবে ওটাকে ঠান্ডা করা যায়?
মিস নদী : আপনি আদেশ দিলে আমি ওটাকে ঠান্ডা করে দিতে পারি ইয়োর অনার।
মিসেস বৃষ্টি : নো ইয়োর অনার। মিস নদীকে আমি ওটা ঠান্ডা করতে দিতে পারি না। যদি করতে হয় তবে আমি করবো।
মিস নদী : ইয়োর অনার মিসেস বৃষ্টি তো তালাক চেয়েছে। এখন কিভাবে মি. সাগরের ওটা ঠান্ডা করবে?
জজ : তা হলে ওটা ঠান্ডা করার উপায় কি?
মিস নদী : ইয়োর অনার আপনি আদেশ দিলে আমি মি. সাগরের ওটা চুষে ঠান্ডা করে দিতে পরি। তাহলে মিসেস বৃষ্টির আপত্তি থাকার কথা নয়। কারণ তিনি কখনও মি. সাগরের ওটা চুষে দেন নি। তিনি ঘেন্না ভরে প্রত্যাখ্যান করেছেন।
জজ : ঠিক আছে আপনি তাড়াতাড়ি ওটাকে ঠান্ডা করে দিন। বেশী সময় নেবেন না তা হলে আমাকে বিচার বন্ধ করে কেবিনে ফেরৎ যেতে হবে।
মিস নদী : ও.কে ইয়োর অনার। এই বলে সাগরের কাছে গিয়ে জিনিসটি মুখে নিয়ে চুষতে থাকে। সাগর ওর মাথাটা ধরে নাড়াতে থাকে। উহ্* আহ্* শব্দ করতে থাকে সাগর। এদিকে জজ সাহেবা ওদের উহ্* আহ্* শুনে উত্তেজিত হয়ে পড়ে। নিজের অজান্তেই একটি হাত নিজের যৌনাঙ্গে চলে যায়। সকলে এক দৃষ্টিতে দেখতে থাকে নদী আর সাগরের মিলন।
জজ : আদালত ২০ মিনিটের জন্য বন্ধ ঘোষনা করা হলো। এর মধ্যে ওটাকে ঠান্ডা করা হউক। উঠে নিজের চেম্বারে ঢুকে গেলেন।
চেম্বারে যাওয়ার সাথে সাথে আরদালীটাও পিছন পিছন ঘরে ঢুকে যায়।
জজ সাহেবা আর্দালীকে বলেন- দরজা বন্ধ করে দিয়ে এখানে এসো। আরদালী তাড়াতাড়ি দরজা বন্ধ করে জজ সাহেবের কাছে আসে। জজ সাহেবা নিজের সালোয়ার খুলে একটি হাতলওয়ালা চেয়ারে দু পা তুলে দিয়ে যৌনাঙ্গটা বের করে বসেন। আরদালী জানে এখন কি করতে হবে। কারণ এর আগেও যখন কোন হট মামলা এসেছে তখন এভাবে জজসাহেবাকে ঠান্ডা করতে হয়েছে। আরদালী মাথার পাগড়ীটা নামিয়ে রেখে এসে জজসাহেবার সামনে মেলে দেয়া যোনিতে মুখ রাখে। যোনির উপরের কিছুণ চাটার পর নিচের গর্তের মধ্যে জিভটা ঢুকিয়ে চটকাতে থাকে। জজসাহেবা ওর মাথাটা চেপে ধরে উহ্* আহ্* করতে থাকে। এক সময় পরম তৃপ্তিতে জজসাহেবা জল ছেড়ে দেন। আরদালীর মুখটা রসে ভরে ওঠে। তারপর উঠে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে আবার এজলাসে উপস্থিত হন জজ সাহেবা।
জজ : মামলার কাজ শুরু করা হউক।
নদী : ইয়োর অনার। আপনার আদেশ মত আমি সাগর সাহেবের ওটা ঠান্ডা করে দিয়েছি। যদি এ কাজটি ওনার স্ত্রী করতেন তবে আজ এই তালাকে প্রশ্নই উঠতো না।
আকাশ : ইয়োর অনার। মিসেস বৃষ্টি সাগরের ওটা চুষতে পারেন না। কারণ তিনি এটাকে খুব খারাপ কাজ মনে করেন। কোন ভদ্র মেয়ে কি এসব কাজ করতে পারে?
নদী : আমার ইয়াং ফ্রেন্ড। সেক্সে না বলতে কিছু নেই। যে কাজ করলে মজা পাওয়া যায় তাই সেক্স। মিসেস বৃষ্টি নিজেও কখনও তার জিনিসটি সাগর সাহেবকে চুষতে দেন নি এবং নিজেও কখনও সাগর সাহেবের ওটা চুষে দেননি। কাজেই মজা পাবেন কি ভাবে।
আকাশ : ইয়োর অনার। মিসেস বৃষ্টিকে বুঝিয়ে দিতে হবে যে তার ওটা চুষলে কি মাজা পাওয়া যায়। আপনি আদেশ দিলে আমি ওনারটা চুষে প্র্যাকটিক্যালি বুঝিয়ে দিতে পারি।
নদী : অবজেকশন ইয়োর অনার। মিসেস বৃষ্টি এখনও সাগর সাহেবের স্ত্রী। আমার ইয়াং ফ্রেন্ড কি ভাবে ওর স্বামীর সামনে বৃষ্টির ওটা চুষে দেবে?
আকাশ : ইয়োর অনার। আমার সুন্দরী উকিল সাহেবা যদি সাগর সাহেবের ওটা চুষে দিতে পারে তবে আমি কেন মিসেস বৃষ্টির ওটা চুষতে পারবো না?
জজ : ইয়েস। অবজেকশন ওভার রুলড। আকাশ সাহেব আপনি মিসেস বৃষ্টির ওটা চুষে বুঝিয়ে দিন কি মজা ওখানে লুকিয়ে আছে।
আকাশ মিসেস বৃষ্টিকে কাঠগড়া হতে নিয়ে এসে টেবিলের উপর বসিয়ে ওনার শাড়ী উচু করে বালে ভরা গুদে জিভ ঢুকিয়ে দেয়। বৃষ্টি প্রথমে ভিষন লজ্জা পায়। তারপর যখন নিজের গুদে একজন পুরুষের জিভের ছোয়া পায় তখন শিউরে উঠে। আকাশ বড় বড় বাল দু হাত দিয়ে ফাক করে মেয়েদের আসল সেক্সের জায়গায় জিভ দিয়ে সুড়সুড়ি দিতে থাকে। বৃষ্টি আনন্দে উহ্* আহ্* করে ওর মাথাটা আরও জোরে জোরে চাপ দিতে থাকে। এক সময় সকলের সামনে চিৎকার দিয়ে জল ছেড়ে দেয়। উপস্থিত সকলে নিরবে এই দৃষ্টটি দেখে থ হয়ে যায়। বৃষ্টি উঠে আবার কাঠ গড়ায় গিয়ে দাড়ায়।
জজ : মিসেস বৃষ্টি আপনার অনুভুতি বলেন।
বৃষ্টি : ইয়োর অনার। আমি খুবই দুঃখিত। এতোদিন হয় আমাদের বিয়ে হয়েছে, সাগর আমাকে অনেক দিন চুষে দিতে চেয়েছে। কিন্তু আমি কুসংস্কারের জালে আটকে পড়ে ওকে চুষতে দেইনি। চুষলে যে এতো মজা পাওয়া যায় এটা আমি কখনও বুঝতে পরিনি। ইয়োর অনার। আমি সাগরের ওটাও কোনদিন চুষে দেইনি। ফলে ও অনেক আনন্দ থেকে বাদ পড়েছে। আমি দুঃক্ষিত ইয়োর অনার। আমি আমার স্বামীকে ফেরৎ চাই। এবং এই ভরা আদালতে আমি প্রতিজ্ঞা করছি এখন থেকে আমি সাগরকে ওটা চুষে দেব আর সাগরও আমাকে চুষে দেবে। আমরা পুর্নাঙ্গ মজা পেতে চাই।
সাগর : ইয়োর অনার। আমার আপত্তি আছে।
জজ : কি আপত্তি, আপনি বৃষ্টিকে কি ফিরিয়ে নিতে চান না? ওতো আপনারটা চুষে দেবে বলেছে।
সাগর : তা নয় ইয়োর অনার। বৃষ্টিকে ফিরিয়ে নিতে আমার কোন আপত্তি নেই তবে একটা শর্ত আছে ইয়োর অনার। বৃষ্টিকে ওর ভোদার লোম কাটতে হবে। আমি এ পর্যন্ত ঐ লোমের জন্য ওর জিনিসটি ভালভাবে দেখতেও পারিনি।
জজ : কেন? বৃষ্টি কোনদিন ওর গুদেও বাল কাটে না?
বৃষ্টি : ইয়োর অনার। আমার মনে হয়েছিল গুদের বাল কাটলে গুদের সৌন্দর্য নষ্ট হয়ে যায়। তাছাড়া খুব সহজেই ইচ্ছে করলে আমার গুদে ছেলেদের ডান্ডা ঢুকাতে পারে। কাজেই সেফটির জন্য আমি আমার গুদের বাল কাটতে দেইনি ইয়োর অনার।
জজ : নো নো মিসেস বৃষ্টি, আপনার এ ধারণা ভুল। গুদের বাল না কাটলে বরং ওর সৌন্দর্য পুরুষ মানুষ দেখবে কি ভাবে? আর পুরুষ মানুষ যদি গুদটা ভালভাবে দেখতে না পারে তবে ওদের সেক্স আসবে কিভাবে। অবশ্যই আপনাকে গুদের বাল কাটতে হবে।
বৃষ্টি : ও.কে ইয়োর অনার। এখন থেকে আমি নিয়মিত গুদের বাল কাটবো।
জজ : কি সাগর সাহেব এখন তো আর কোন আপত্তি নেই?
সাগর : আর একটি আপত্তি আছে ইয়োর অনার।
জজ : আবার কি আপত্তি?
সাগর : ইয়োর অনার মাঝে মাঝে আমার ইচ্ছে করে বৃষ্টি ভারী পাছাতে কাম করি। কিন্তু ও সেটাতেও আপত্তি করে।
বৃষ্টি : ইয়োর অনার। এটাতে আমি রাজি না। আমার পাছা ভারী হলেও পাছার ফুটো ছোট। ঐ ছোট ফুটো দিয়ে ওর ডান্ডা ঢুকালে আমি মরেই যাব।
জজ : মিসেস বৃষ্টি। এ ধারনাটাও আপনার ভুল। প্রথম একটু ব্যাথা পেলেও পরে আর পাবেন না। বরং মজাই পাবেন। তাছাড়া আপনার স্বামীর চাহিদা মিটানোটাও আপনার কর্তব্য। একটু ব্যাথা সহ্য করতেই হবে। আমিও প্রথম প্রথম আপত্তি করেছিলাম কিন্তু এখন মজাই পাই।
বৃষ্টি : ঠিক আছে ইয়োর অনার। আপনি যখন বলছেন। তখন আমি একটু ব্যাথা সহ্য করবো।
আকাশ : তা হলে ইয়োর অনার। এই তালাকের আবেদন আমি তুলে নিচ্ছি। মিসেস বৃষ্টি ও সাগর সাহেব পুনরায় তৃপ্তি সহকারে চোদাচুদি করুক এটাই আমরা আশা করি। কি বলেন মিস নদী।
নদী : ইয়েস ইয়োর অনার। মিয়া বিবি যখন রাজি তখন আমরা আর কি করবো। লাভের মধ্যে আমি সাগর সাহেবের ওটা চুষে বেশ মজা পেয়েছি এবং আকাশ সাহেব বৃষ্টির ওটা চুষে নিশ্চই মজা পেয়েছেন।
জজ : ও.কে. তাহলে বৃষ্টি আর সাগরের মামলা এখানেই খারিজ করা হলো। এখন ওরা স্বচ্ছন্দে যেমন খুশি তেমন ভাবে চুদাচুদি করতে পারবে। তবে একটি কথা একটি ঘর ভাঙা খুব খারাপ কাজ তাই মি. আকাশ ও মিস নদীকে একটি ঘর না ভেঙ্গে সেটা পুনরায় জোড়া লাগানোর বিষয়ে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানাচিছ। এবং সেই সাথে আদেশ দিচ্ছি যে, এর পুরস্কার স্বরূপ মি. আকাশ মিস নদীকে জড়িয়ে ধরে একটি চুমু দিতে পারবেন। তবে বেশীক্ষণ না বা অন্য কোন স্থানে হাত দিতে পারবেন না। আজকের মত আদালত এখানেই সমাপ্ত করা হলো।

আরদালী ঃ জজ সাহেবা আদালতে আসছেন…….. আদালতে উপস্থিত সকলে উঠে দাঁড়াবে। জজ সাহেবা এসে তার চেয়ারে বসে।
[+] 1 user Likes Nefertiti's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
জজ সাহেবা ঃ অর্ডার অর্ডার। মি. আকাশ মামলার কাজ শুরু করুন।
মি. আকাশ ঃ ইয়োর অনার, আজকের মামলা খুবই জটিল এবং স্পর্সকাতর। কাঠগড়ায় দাড়ানো মি. সুজন আমার মক্কেলা মিসেস পারুলের স্বামী। পারুল ও সুজন দীর্ঘ দিন প্রেম করে বিগত ৪ বৎসর যাবত বিয়ে করেছে। নিজেদের জীবণকে উপভোগ করার জন্য ওরা এখন পর্যন্ত কোন সন্তান নেয়নি। দুজনের দিন কাল বেশ ভালই কাটছিল কিন্তু হঠাৎ কিছুদিন হয় মি. সুজন তার বড় ভাইয়ের ন্ত্রী মিসেস কমলা’র সাথে পরকীয়া প্রেম শুরু করেছে এবং তারা দুজনের দৈহিক ভাবে মিলিত হয়ে চরম পুলক অনুভব করছে।
একজন সুন্দরী, শিক্ষিতা ও ধনী নন্দিনী’র পক্ষে তা মেনে নেয়া সম্ভব নয়। মিসেস পারুল অনেক চেষ্টা করেও মি. সুজনকে তার ভাবীর মিলন থেকে ছাড়াতে পারেনি তাই শেষ চেষ্টা হিসাবে মাননীয় আদালতের স্বরণাপন্ন হয়েছেন। ইয়োর অনার এই একবিংশ যুগে পরকীয় প্রেম স্বাভাবিক হলেও একজন স্ত্রী’র পক্ষে সেটা মেনে নেয়া সম্ভব নয়। তাই এই অপরাধের জন্য মি. সুজনের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি ইয়োর অনার। জজ সাহেবা ঃ মিস নদী আপনার কোন বক্তব্য আছে ? মিস নদী ঃ ইয়েস ইয়োর অনার। মি. আকাশ নিজেই স্বীকার করেছেন যে এই একবিংশ যুগে পরকীয় প্রেম স্বাভাবিক ব্যাপার। তবে আমি বিষয়টিকে ওভাবে দেখছি না ইয়োর অনার। আপনি জানেন প্রেম ভালবাসা সবই ঈশ্বরের অপার মহিমা। লোকে বলে স্বর্গ থেকে আসে প্রেম স্বর্গে চলে যায় পৃথিবীতে রেখে যায় শুধু স্মীতি। এই প্রেম কেমন করে হয় ইয়োর অনার। প্রেম ইচ্ছে করে করা যায় না। প্রেম হয়ে যায়। একটি পূর্ণ বয়স্ক ছেলে আর একজন পূর্ণ বয়স্ক মেয়ে যখন একজনকে দেখে আর একজন প্রকৃকিগত মিলনের জন্য আকর্ষণ ফিল করে তখন তারা ধীরে ধীরে একে অপরের কাছে আসে। পরস্পরকে আলিঙ্গন করে। চুমু খায়। তারপর কখন যে কি হয়ে যায় কেউ কিছু টের পায় না ইয়োর অনার। মানব মানবীর এই আকর্ষণ ন্যাচারাল। মি. আকাশ ঃ অবজেকশন ইয়োর অনার। মিস নদী কি বলতে চাচ্ছেন। একটি ছেলে একটি মেয়েকে দেখে জড়িয়ে ধরে চুমু দিবে আর প্রেম হয়ে যাবে ? তাহলে রাস্তাঘাটে তো চলাই দুষ্কর হয়ে পড়বে ইয়োর অনার। মিস নদী ঃ ইয়োর অনার। মি. আকাশ আমার কথার ভুল ব্যাক্ষা দিচ্ছেন। আমি রাস্তা ঘাটের করা বলিনি। বলেছি প্রেম একটি স্বর্গীয় জিনিস। জাকগে সে কথা আমি আদালতে প্রমান করে দেব আমার মক্কেল মি. সুজন পরকীয়া প্রেম করেনি এবং ইচ্ছে করে তার ভাবীর সাথে যৌন মিলন ঘটান নি। ইয়োর অনার আমি এ বিষয়ে মিসেস পারুলকে কিছু কথা জিজ্ঞেস করতে চাই। জজ সাহেবা ঃ করুন। আরদালী ঃ মিসেস পারুল হাজির………..। মিসেস পারুল কাঠগড়ায় এসে দাড়াবে। মিস নদী ঃ মিসেস পারুল আপনারা তো প্রেম করে বিয়ে করেছেন তাইনা ? পারুল ঃ জি হা। মিস নদী ঃ গত চার বছর যাবৎ স্বামীর সাথে চুটিয়ে যৌন মিলন করছেন তাই না? মি. আকাশ ঃ অবজেকশন ইয়োর অনার। একজন বিবাহীতা নারী তার স্বামীর সাথে যৌন মিলন করেছে কিনা এটা কেমন প্রশ্ন ? এসব ফালতু প্রশ্ন করা ঠিক নয় মিস নদী। মিস নদী ঃ এটা কোন ফালতু প্রশ্ন নয় ইয়োর অনার। আমার জানা প্রয়োজন যে নারী তার বিবাহীত ৪ বৎসর স্বামীর সাথে যৌন সম্ভগ করার জন্য বাচ্চা নেই নি সে নারী হঠাৎ করে স্বামীর বিরুদ্ধে কোর্টে মামলা করে কিভাবে ? জজ সাহেবা ঃ অবজেকশন সাসটেনন। মিস নদী আপনি এগিয়ে যান। মিস নদী ঃ ধন্যবাদ ইয়োর অনার। আচ্ছ মিসেস পারুল আপনি শশুর বাড়ী অর্থাৎ মি. সজনের বাড়ীতে না থেকে বেশীর ভাগ সময় নিজের বাড়ীতে থাকেন কেন ? পারুল ঃ সুজনদের বাড়ীটি খুবই ছোট। মাত্র দুটি বেড রুম। একটি ভাইয়া আর ভাবী থাকে আর একটিতে আমরা। আমি ছোট বেলা হতেই অনেক বড় বাড়ীতে ঘুরে ফিরে অভ্যস্ত। তাই মিস নদী ঃ বুঝতে পেরেছি। আচ্ছা আপনার ভাবী অর্থাৎ সুজন সাহেবের ভাবীর সাথে আপনার সম্পর্ক কেমন ? পারুল ঃ খুব ভাল। ভাবী আমাকে ছোট বোনের মত দেখে। মিস নদী ঃ বাসায় কোন কাজের লোক নেই। আপনার ভাবীই সংসারের সকল কাজ করেন তাই না। পারুল ঃ হ্যা। একটি ঠিকা বেটী আছে। শুধু ঘর ঝাড় দিয়ে মুছে দেয় আর কাপড় কাচে। মিস নদী ঃ আচ্ছা মিসেস পারুল আপনার সাথে আপনার ভাবীর সম্পর্ক খুবই ভাল তাহলে কেন আপনি তার সাথে জড়িয়ে আপনার স্বামীকে ছোট করছেন ? পারুল ঃ ভাবীর কোন দোষ নেই। দোষ আমার স্বামীর। আমি আমার ফিগারকে ঠিক রাখার জন্য ডাইট কন্ট্রোল করি। ফিগারকে স্লীম রাখার জন্য বেয়াম করি। কিন্তু আমার স্বামীর কাছে সেটা পছন্দ নয়। আমার স্নীম শরীর ওর বেশী পছন্দ নয়। ও একটু নাদুস নুদুস বুক পাছা ভারী মেয়ে পছন্দ। আমার ধারণা ভাবীর শরীরটা একটু ভারী আর পাছাটা খুবই আকর্ষনীয়। তাই মিস নদী ঃ নোট ইট ইয়োর অনার। ঠিক আছে আপনি এখন যেতে পারেন। প্রয়োজন হলে আবার একটু কষ্ট দিব। ইয়োর অনার মিসেস পারুলকে দেখলেন তিনি হালকা পাতলা একজন মহিলা। এই হালকা পালতা মেয়ের প্রতি মি. সুজনের তেমন আকর্ষণ নেই। এটা কোন দোষের বিষয় নয়। মি. সুজন অনেকবার তাকে একটু মোট তাজা হতে অনুরোধ করেছে কিন্তু মিসেস পারুল তা শোনেন নি। আর মিসেস পারুল বড় লোকের একমাত্র মেয়ে হওয়াতে সংসারের কাজও তেমন করতে পারেন না। তাই তিনি নিজের মায়ের বাড়ীতে থাকতে পছন্দ করেন। মি. সুজনকে বেশীর ভাগ সময় তার ভাবীর তত্তাবধানে থাকতে হয়। ভাবী একজন সুন্দরী মহিলা যার বুক ও পাছা দেখার মত। তাই যদি মি. সুজন ভাবীর প্রতি আকৃষ্ট হয়ে একটু আধটু যৌন মিলন করে থাকে তাহলে তাকে দোষ দেয়া যায় না ইয়োর অনার। মি. আকাশ ঃ অবজেকশন ইয়োর অনার। মিস নদী এটা কি বলছেন। ইয়োর অনার আপনি জানেন সারা পৃথিবীতে স্লীম ফিগারের কি মূল্য। যত মডেল, নায়ীকা এবং সেলেব্রীটি আছে সবাই স্লীম ফিগারের হয়ে থাকে। তাছাড়া স্লীম ফিগারের মেয়েরা সাধারণতঃ খুব সেঙ্ক্সি হয় ইয়োর অনার। আপনি জানেন এই সেক্সি হওয়ার পেছনে সাইনটিফিক ব্যাখ্যাও আছে। একজন স্লীম ফিগারের মেয়ের যৌনাঙ্গ হালকা পাতলা হয়। আর একজন নাদুস নুদুস মেয়ের যৌনাঙ্গ প্রচুর মাংশ দ্বরা আবৃত থাকে। একটি পুরুষাঙ্গ যখন ঐ মাংসাল যৌনাঙ্গে প্রবেশ করে তখন পিচ্ছিল রাস্তায় আর নরম মাংসের মধ্যে কোথা ঢুকলো কিছুই বুঝতে পারা যায় না। কিন্তু পক্ষান্তরে একজন স্লীম মেয়ের যৌনাঙ্গ সামান্য মাংস দিয়ে ঘেরা থাকে। একটি পুরুষাঙ্গ যখন ঐ যৌনাঙ্গর মধ্যে প্রবেশ কর তখন যৌনাঙ্গর দেয়ালে গিয়ে পুরুষাঙ্গটি বাড়ী খায়। এভাবে যখন বার বার একটি পুরুষাঙ্গ মেয়ে যৌনাঙ্গের ভিতর যাতায়াত করে এবং যৌনাঙ্গের দেয়ালে ডাইরেক্ট হিট করে তখন ঐ মেয়ে এবং ছেলে চরম উত্তেজিত হতে থাকে। একজন স্বাস্থ্যবতী মহিলার যৌনাঙ্গের ফুটা খুজে পেতে কষ্ট হয়। কারণ সাধারণ ভাবে মাংসের চাপে বন্ধ হয়ে থাকে। কিন্তু একজন স্লীম মহিলার দু পা ফাক করলেই যৌনাঙ্গের ফুটা আপনি স্পষ্ট দেখতে পাবেন। এভাবে যখন দুজনের উঠানামা করতে থাকে তখন ডাইরেক্ট হিট করার ফলে চরম উত্তেজিত হয়ে দুজনেই চরম তৃপ্তি অনুভব করে। তাই একজন স্লীম মেয়ে দেখে পুরুষ মানুষ উত্তজিত হবে না এটা ঠিক নয়। মিস নদী ঃ আপনি কি বলতে চান মিসেস পারুলের মত একজন মহিলাকে দেখে যেকোন পুরুষ উত্তেজিত হবে ? মি. আকাশ ঃ অবশ্যই। মিস নদী ঃ আপনি মিথ্যে কথা বলছেন মি. আকাশ। এই বলে এগিয়ে গিয়ে আকাশের পেন্টের উপর দিয়ে জিনিসটিতে হাত দিয়ে বলে- ইয়োর অনার, মি. আকাশের শিশটি এখুন ঘুমিয়ে আছে। সত্যি যদি উত্তেজনা ফিক করতেন তবে এতোক্ষণ ওটা ছটফট করার কথা। আদালতের সকলে হেসে উঠে। জজ সাহেবা ঃ অর্ডার অর্ডার। মিস নদী এভাবে একজন পুরুষের জিনিসে হাত দেয়া ঠিক নয়। মিস নদী ঃ আমি দুঃখিত ইয়োর অনার। আমি বুঝাতে চেয়েছিলাম একজন স্লীম মহিলাকে দেখে কোন পুরুষের উত্তেজানা আসে না। মি. সুজন ঃ ইয়োর অনার আমি কিছু বলতে চাই। জজ সাহেবা ঃ ও.কে মি. সুজন আপনি বলুন। মি. সুজন ঃ ইয়োর অনার। আমি পারুলকে যখন পছন্দ করে ভাল বেসেছিলাম তখন ও এতো স্লীম ছিল না। হিন্দি সিরিয়াল দেখে দেখে ও ডাইট কন্ট্রোল করা শুরু করে এখন একেবারে পাতলা হয়ে গেছে। তাছাড়া সে বেশীর ভাগ সময় তার বাবার বাড়ী থাকে। আমাকে আমার বাসায় একাকী সময় কাটাতে হয়। একদিনের ঘটনা- আমার ভাইয়া সকাল আটটার মধ্যে নাস্তা করে অফিসে চলে যান। আমি একটু পরে উঠি। আমার ভাবী আমার জন্য নাস্তা আর ফ্যাস্কে চা রেখে সংসারের অন্যান্য কাজ করে। ঐ দিন আমি ঘুমথেকে উঠে গোসল সেরে ডাইনিং এ বসে নাস্তা করে মাত্র চাতে চুমুক দিয়েছি। তখন দেখি আমার ভাবী মাত্র স্নান সেরে ভিজা চুলে ব্রা, ব্লাউজ আর পেটিকোট ছাড়া শুধু একটি পাতলা সুতির শাড়ী পড়ে ডাইনিংএ এলেন। আমাকে জিজ্ঞেস করলেন আর কিছু লাগবে নাকী। আমি ভাবীর দিকে অপলোক দৃষ্টিতে চেয়ে ছিলাম। ভাবীর সেদিকে লক্ষ্য ছিল না। সে স্বাভাবিক ভাবে আমার সামনে দিয়ে হেটে হেটে চুল ঝাড়ছিল। চুলের পানি পিঠ গড়িয়ে মাজায় পরে পেছিয়ে রাখা শাড়ীটি ভিজে শরীরের সাথে লেপ্টে গিয়েছির। তাতে করে ভাবীর অস্বাভাবিক সুন্দর পাছাটি স্পষ্ট দেখা যাচ্ছিল। এমন কি পাছার দুভাগ হওয়ার জায়গাটি অসম্ভব সুন্দর লাগছিল। ৩৮ সাইজের ব্রেষ্টটি শাড়ী দিয়ে পেচিয়ে রাখলেও শাড়ীর ভিতর হতে নিপলটি পর্যন্ত দেখা যাচ্ছিল। হাত দিয়ে তখন চুল ঝাড়ছিলেন তখন বোগলের কালো চিকচিকে লোম গুলো দেখে আমার মাথা আর কাজ করছিল না। আমি ষ্টেচুর মত হা করে ভাবীর দিকে তাকিয়ে ছিলাম। দেখলাম ভাবী ওনার শোবার ঘরে ঢুকলেন। আমি মন্ত্রমুগ্ধের মত ওনার পিছন পিছন ওনার ঘরে ঢুকে দিখে ভাবীর পরনের শাড়ীটি মেঝেতে লুটিয়ে আছে। ভাবী সম্পূর্ণ উলঙ্গ হয়ে আয়নার সামনে দাড়িয়ে ওনা ব্রেষ্ট দেখছেন। আমি আমার লুঙ্গীর গিট খুলে দিয়ে ধীরে ধীরে এগিয়ে গিয়ে ভাবীর পিছনে দাড়িয়ে ওনার দু বোগলের নিচ দিয়ে দু হাত ঢুকিয়ে ওনা ব্রেষ্ট দুটি ধরলাম। ভাবী চমকে উঠে ঘাড় ঘুরিয়ে আমার দিকে একবার তাকালেন। আমি ওনার ঠোটে চুমু দিলাম। কোন কথা না বলে দুজন দুজনার মধ্যে হারিয়ে গেলাম। আমার শিশটা ততক্ষনে ভাবীর বিশাল পাছার ভাজে ঢুকে গেছে। কিছুক্ষণ জড়াজড়ির পর ভাবীকে বিছানায় শুইয়ে দিয়ে দু’পা ফাক করে দেখার চেষ্টা করলাম ওনার যৌনাঙ্গটি কেমন। অবিশ্বস্যরমক সুন্দর একটি যুনি। বেশীক্ষণ থাকা সম্ভব ছিল না। তাই ভাবীর যৌনাঙ্গে যোয়ারের উচ্ছাস আসার আগেই আমার শিশটি ঢুকিয়ে দিলাম। কতক্ষন মাজা উঠা নামা করছিলাম মনে ইয়োর অনার। তবে যখন বুঝতে পারলাম তখন আমাদের দ’জনের যোয়ারের পানিতে ভাবীর দুকুল ছাপিয়ে বাহিরে ঝড়ে পড়তে থাকল। অনেক্ষণ ভাবীর বুকে মাথারেখে কাটালাম। তারপর উঠে অফিসে চলে গেলাম। তারপর মাঝে মাঝে আমরা যৌন তাড়না উঠলেই দুজনে মিলিত হতাম। ভাবী আমাকে পাগল করে ফেলতো। ইয়োর অনার আমি ইচ্ছে করে ভাবীর সাথে মিলন করতে যাইনি হয়ে গেছে। মিস নদী ঃ ইয়োর অনার আপনি মি. সুজনের কথা শুনলেন। এবার আমি মি. সুজনের ভাবী মিসেস কমলাকে কিছু জিজ্ঞেস করতে চাই। জজ সাহেবা ঃ প্রসিড। খানসামা ঃ মিসেস কমলা হাজির .. কমলা ঃ যাহা বলিব সত্যি বলিব, সত্যি বই মিথ্যে বলিব না। মিস নদী ঃ মিসেস কমলা আপনি একটু নিচে আমাদের সামনে আসুন। কমলা কাঠগড়া থেকে নেমে উকিল সাহেবার সামনে আসলেই ওনাকে পিছন ফিরিয়ে ওনার পেটিকোট সহ শাড়ীটি উঠিয়ে বলল- ইয়োর অনার আপনি দেখুন মিসেস কমলার পাছাটি। আদালতের সকলে হা করে মিসেস কমলার পাছার দিকে তাকিয়ে দেখলো আর গুঞ্জন শুরু হলো। জজ সাহেবা ঃ অর্ডার অর্ডার। মিস নদী এ আপনি কি করছেন। মিসেস কমলার পাছাটি ঢেকে ফেলেন। মিস নদী ঃ এই কাজের জন্য আমি ক্ষমা প্রাথনা করছি ইয়োর অনার। আপনি যদি অনুমোতি দেন তবে আমি প্রমান করতে চাই এই পাছা দেখে পুরুষ মানুষের কি হয়। জজ সাহেবা ঃ অনুমোতি দিলাম। মিস নদী ঃ হঠাৎ করে মি. আকাশের কাছে গিয়ে ওর প্যান্টের চেন খুলে শক্ত হওয়া শিশটি বের করে বলে- ইয়োর অনার এই দেখেন আগে এতো সেক্সের কথা বলার পরও ওনার ওটা ঘুমিয়ে ছিল কিন্তু মিসেস কমলার পাছা দেখার সাথে সাথে ওনার শিশটি কেমন লাফাচ্ছে। আদালতের সবাই হাততালি দিয়ে উঠে। জজ সাহেবা ঃ অর্ডার অর্ডার। আমি বুঝতে পেরেছি। আপনাদের সকলের আর্গুমেন্ট ও আলোচনার প্রেক্ষিতে আদালত এই সিদ্ধান্তে উপনিত হয়েছে যে, মিসেস কমলার মত বুক ও পাছার অধিকারী কোন মহিলাকে ভেজা শাড়ীতে এবং পরে উলঙ্গ অবস্থায় দেখে কোন পুরুষ মানুষ ঠিক থাকতে পারে না। সে মতে মি. সুজন ইচ্ছে করে নয় প্রাকৃতিক নিয়মেই যৌন মিলনে আবন্ধ হয়েছে। তাই মি. সুজনকে বেকসুর খালাশ দেয়া হলো। আদালতের সকলে হাততালি দিয়ে উঠলো। অর্ডার অর্ডার। তবে একটি কথা এই সাথে মিসেস পারুলকে নির্দেশ দেয়া হলো যে, সে যেন খুব তাড়াতাড়ী ডাইট কন্ট্রোল ছেড়ে আরও একটু মোট হওয়ার ব্যবস্থা নেয় এবং বাবার বাড়ী ছেড়ে মি. সুজনের বাড়ীতে এসে সার্বনিক সেখানে অবস্থান করে। আর মি. সুজনকে নির্দেশ দেয়া গেল যে, সে যেন মাঝে মাঝে মিসেস পারুলকে উপরে উঠিয়ে যতক্ষণ তার তৃপ্তির রস না খসবে ততক্ষণ তার শিশটি দন্ডায়মান করে রাখে এবং পারুলকে উপরে উঠিয়ে করতে বলে। আজকের মত আদালত এখানেই সমাপ্ত। জজ সাহেবা উঠে দাড়াবে।মি. আকাশ ঃ ইয়োর অনার মিস নদী আমার শিশটি যেভাবে দন্ডায়মান করেছে এটা শান্ত না হলে আমি বাহিরে বের হতে পারবো না। জজ সাহেবা ঃ মিস নদী আপনি মি. আকাশের শিশটি শান্ত করার ব্যবস্থা করেন। মিস নদী ঃ ইয়েস ইয়োর অনার। নদী মি. আকাশের কাছে গিয়ে ওর শিশটি নিজের মুখে পুরে চুশতে লাগলো।

জজ সাহেবা কোর্ট রুমে আ..স..ছে..ন। কোর্টের উপস্থিত সকলে উঠে দাড়াবে। জজসাহেবা নিজ আসনে বসে-অর্ডার অর্ডার। আজকের মামলা শুরু করা হউক। মি.আকাশ-ইয়োর অনার। আজ একটি
বিশেষ মামলা নিয়ে আপনার দরবারে ন্যায় বিচারের জন্য উপস্থি হয়েছি। আসামীর কাঠ গড়ায় দাড়িয়ে যাকে দেখছেন তিনি একজন স্বনামধন্য বড় অফিসার। দায়িত্বশীল এই অফিসারের বয়স প্রায় পঞ্চাশের উপরে হলেও এখনও তার চরিত্রটি বিতর্কিত। অর্থাৎ আমার মক্কেলা মিসেস আকতারী বেগম ওনার স্ত্রী। বিবাহিত জীবনের এই সায়ন্বে এসে তিনি তাঁর স্বামীকে বিশ্বাস করতে পারছেন না। কারণ তাঁর স্বামী মি. কেরামত আলী অন্যমেয়েতে আসক্ত। তিনি তাঁর স্ত্রীকে ফাকি দিয়ে অন্য বহু মেয়েকে তাঁর বিছানায় সংগি হিসাবে ব্যবহার করেন। তাই এই শেষ বয়সে এসেও আমার মক্কেলা তালাক দাবী করছেন।
জজসাহেবা-মিস নদী আপনার কোন মন্তব্য আছে ?
আছে ইয়োর অনার। আছে। আমার লার্নেড বন্ধু কোন প্রমান ছাড়া আমার মক্কেল মি. কেরামত আলীকে ঐ ধরনের জঘন্য ও আপত্তিকর চার্জ আনতে পারেন না। বরং আমি প্রমান করে দিতে পারি আমার মক্কেলের স্ত্রী মিসেস আক্তারী বেগম দু সন্তানের মা হয়ে বয়সে অনেক কমবয়সী ছেলেদের সাথে সময়কাটান ও দৈহিক মিলিত হন।
মি.আকাশ-অবজেকশন ইয়োর অনার। আমার সুন্দরী বান্ধবী উকিল সাহেবা একজন ভদ্রঘরের ভদ্র ও সম্ভ্রান্ত মহিলার বিরুদ্ধে ঐ সব অবাস্তব কালপনিক কথা বলার অধিকার নেই। আমার মক্কেলা একজন সম্ভ্রান্ত গৃহবধূ। তার দু সন্তান বিদেশ থেকে লেখা পড়া করছে। এই ধরনের একজন ধার্মিক মহিলা সম্পর্কে এসব কথা অবজেকশানেবুল ইয়োর অনার।
মিস নদী-ইয়োর অনার। আজকাল ভদ্রঘরের গৃহবধূরা কি করে বেড়ায় তা হয়তো আমার লার্নেড বন্ধু জেনেও না জানার ভান করছেন। কিন্তু আমি প্রমান করে দেবে মিসেস আক্তারী বেগম একজন চরিত্রহীনা নারী।
আদালতে কিছুটা কাথা বার্তা শুরু হয়ে যায়।
অর্ডার অর্ডার। মিস নদী আপনি প্রমান করুন।
ইয়োর অনার। তালাক চেয়েছেন মিসেস আক্তারী বেগম। কাজেই ওনার বক্তব্য না শুনে আগানো সম্ভব হবে না মে লর্ড।
জজ সাহেবা- মিসেস আক্তারী বেগম। আপনার যা বলার স্পষ্টভাবে বলুন।
আক্তারী বেগম-ইয়োর অনার। আমার স্বামী একজন বড় কর্মকর্তা। আমি জানি তার দায়িত্ব অনেক বেশী কিন্তু আমার এই ৩০ বছর বিবাহিত জীবনে ৩ বছরের সমপরিমান সময় তিনি আমাকে দেন নি। সকাল ৭-০০ টায় ঘুমথেকে উঠে স্নান সেরে নাস্তা করে ৮-০০ টায় অফিসে যান আর রাত ১০/১১ টায় বাসায় ফেরেন, আবার অনেক দিন ফেরেনও না। অফিস সেরে ওনাদের অফিসারদের জন্য একটি ক্লাব আছে। সেখানে জুয়া খেলেন আর বেশী রাত হলে রেষ্ট রুমে কোন একজন মহিলা/মেয়ে নিয়ে রাত কাটান। আমি আমার দু’টি সন্তানের মুখের দিকে তাকিয়ে ওদের বুকে নিয়ে এতোদিন সহ্য করেছি। আমি ভেবেছিলাম বয়স হয়েছে এখন মনে হয় পরিবর্তন হবে। কিন্তু না ইয়োর অনার এখন পরিবর্তন তো হয়ইনি বরং এখন তিনি কচি কচি মেয়েদের নিয়ে রাত কাটাতে শুরু করেছেন। এই অবস্থায় সারারাত আমাকে একা একা বিছানায় কাটাতে হয়। তাই আমি ভেবেছি আমাকে যখন একাই থাকতে হবে তাহলে তালাক নেয়াই ভাল।
Like Reply
#3
মি.আকাশ-ইয়োর অনার একজন ভদ্রঘরের গৃহবধু, যিনি একজন মা, শুধু সন্তানদের মুখের দিকে তাকিয়ে এই ভদ্রমুখোশধারী লোকের ঘর করে আসছেন। কিন্তু এখন সহ্যের সীমা অতিক্রম করায় তিনি এই তালাক দাবী করেছেন ইয়োর অনার। আমার মনে হয়। আমার মক্কেলার দাবী সঠিক।
মিস নদী- ইয়োর অনার। আমার বন্ধু একজনের কথা শুনেই বৃষ্টি আসার আগেই ছাতা ফুটিয়ে বসে আছেন। আমার মক্কেল মি. কেরামত আলী যেমন বাহিরে একজন দায়িত্বশীল অফিসার তেমনি ঘরেও। ৩০ বছর ধরে তিনি এই সংসার নামক নৌকাটি চালিয়ে আসছেন। মিসেস আক্তারী বেগমের কোন অবদান নেই তা বলবো না তবে উনি যেভাবে বলছেন যে তাঁকে কোন সময়ই দেয়া হয়নি, তাহলে দুটি সন্তান হলো কি করে ইয়োর অনার।
আদালতে হাসির রোল পড়ে যায়।
জজ সাহেবা- অর্ডার অর্ডার। ইয়েস বলুন মিস নদী। ইয়োর অনার আমার মক্কেল তার এই জীবনের সিংহভাগ সময় ব্যয় করেছেন এই সংসারের পিছনে। যদি এই দীর্ঘ সময়ের মধ্যে কোন এক সময় একঘেয়েমি দুর করা, রুচির কিছুটা পরিবর্তন করা বা নিজের সাধ আহলাদ মিটান বা সমাজের প্রচলিত কোন অবস্থার প্রেক্ষিতে কোন মেয়ের সাথে একটু আধটু মিসে থাকেন তাহলে পুরুষ মানুষ হিসাবে তাকে তেমন কিছু দোষ দেয়া যায় না। সে জন্য একজন পুরুষ মানুষের চরিত্র নিয়ে কটাক্ষ করা ঠিক হবে না। তবে আমাদের সমাজে মহিলারা যদি তার স্বামী রেখে অন্য কোন পুরুষের বাহুবন্ধনে আবদ্ধ হয় তবে তাকে চরিত্রহীনা বলে দিক্ষা দেয়া হয়। এটাই প্রচলিত নিয়ম। তবে আমার মক্কেল যে অন্যকোন মেয়ে বা মহিলার বাহুবন্ধনে আবদ্ধ হয়ে তার পাণী পান করেছেন এমন চাক্ষুষ প্রমান এখনও আমার প্রতিপক্ষের উকিল সাহেব দেখাতে পারেন না ইয়োর অনার।
জজ সাহবা-মি. আকাশ আপনার নিকট কি কোন চাক্ষুষ উইটনেস আছে ?
মি.আকাশ-আছে ইয়োর অনার। আমি মি. কেরামত আলীর গাড়ীর ড্রাইভারকে কিছু জিজ্ঞেস করার জন্য অনুমোতি চাচ্ছি ইয়োর অনার।
জজ সাহেবা-অনুমোতি দেয়া গেল।
আরদালী-স্বাক্ষি মি. সুন্দর আলী হাজির।
মি. সুন্দর আলী-যাহা বলিব সত্য বলিব। সত্য বই মিথ্যা বলিব না।
মি. সুন্দর আলী-জজ সাহেবার দিকে তাকিয়ে-হুজুর আমি যে সত্য কথা বলতে পারবো না।
জজ সাহেবা-কেন ? কেন সত্য কথা বলতে পারবে না? আদালতে মিথ্যা স্বাক্ষ দিলে তোমার জেল হয়ে যাবে।
মি. সুন্দর আলী-সেজন্যই তো সত্য কথা বলা যাবে না। সত্য বললে আপনি আমাকে জেলে দেবেন। তাই সত্য কথা বলা যাবে না। আমি আমার সাহেব মি. কেরামত আলী’র সব কেরামতি আর বেগম সাহেবা মিসেস আক্তারী বেগমের সব গোপন খরব জানি। এই ভরা মজলিসে সব সত্য কথা বললে আমার জেল হেয়ে যাবে হুজুর।
জজ সাহেবা- মি. আকাশ ও মিস নদী। দেখা যাচ্ছে এই মি. সুন্দর আলী দুপক্ষেরই স্বাক্ষি। ও যদি সব সত্যি কথা বলে দেয় তবে অনেক অসুবিধা হতে পারে। কিন্তু সব সত্য কথা না শুনে তো মামলার রায় প্রদান করা যাবে না। সেজন্য আমি আপনাদের দুজনকে অনুরোধ করছি ওর সব সত্য কথা শুনে হয়তো একটা রায় প্রদান করা যাবে তবে সেটা লিখিত কিছু হবে না। মৌখিকভাবে। আপনারা যদি রাজি থাকেন তবে আমরা মি. সুন্দর আলী কথা শুনবো।
মিস নদী- ইয়োর অনার বৃহত্তর স্বার্থে ক্ষুদ্রস্বার্থ ত্যাগ করতে হয়। আমি রাজি।
মি. আকাশ-আমার সুন্দরী বান্ধবির সাথে আমি একমত।
জজ সাহেবা- ঠিক আছে তাহলে মি. সুন্দর আলী আপনি সব সত্যি ঘটনা বলুন। আপনাকে কোন প্রকার শাস্তি প্রদান করা হবে না।
মি. সুন্দর আলী-হুজুর আমরা গ্রামের মূর্খ সুখ্য মানুষ। আমি ছোট বেলা হতে আমার এই সাহেবের বাসায় কাজ করি। ওনারা আমাকে খুব বিশ্বাস করেন আর আপন মানুষের মত ভাবেন। আমি সারের বাসায় থাকতে থাকতে গাড়ী চালানো শিখে ড্রাইভার হিসাবে সারের গাড়ী চালাই। সার আমারে একটি সুন্দরী মেয়ে দেখে বিয়ে দেন। আমার বৌ আর আমি সারের এখানেই থাকি আর খাই। রাতে নিচের একটি ঘর দিয়েছেন ওখানে শুই। আমার বৌ সারাদিন সারের বাসায় কাজ করে। আমার সার খুব কাজ পাগল মানুষ। সারা দিন কাজের মধ্যে ডুবে থাকেন। সন্ধার পর ক্লাবে গিয়ে তাশ খেলেন। যেদিন হেরে জান সেদিন মন খারাপ থাকে তাই তিনি আর বাড়ী ফেরেন না। আমি গাড়ী নিয়ে খালি ফিরে আসি। আমি দেখেছি ঐ ক্লাবে অনেক বেগম সাহেবরাও রাতে থাকেন। তাই মনে হয় ওনারাও মাঝে মাঝে সারদের সঙ্গ দেন।
কিছুদিন আগে বেগম সাহেবের মায়ের অসুখের খবর পেয়ে তিনি তার মাকে দেখতে ময়মনসিংহ যাবেন তাই আমি ওনাকে ময়মনসিংহ নিয়ে গেলাম। আমার রাতে ফেরার কথা ছিল না। কিন্তু তাড়াতাড়ী পৌছে যাওয়ায় বেগমসাহেবকে বলে আমি রাতেই ফিরে আসি। রাতে ফিরে এসে দেখি আমার বৌ ঘরে নেই। ধীরে ধীরে উপরে উঠে গিয়ে দেখি সারের রুমে লাইট জ্বলছে। পা টিপে টিপে কাছে গিয়ে দেখি আমার বৌ সর্ম্পর্ণ উলঙ্গ হয়ে হাটছে আর পিছনে সারও সম্পূর্ণ উলঙ্গ হয়ে ওকে ধরার জন্য হাটছে। দুজনের হাসিতে ধর মৌ মৌ করছে। তারপর আমার বৌকে ধরে সার বিছানায় শুয়ে পড়লো। কিছুক্ষণ জড়াজড়ি করে তারপর আমার বৌকে চিৎকরে শুইয়ে ওর যোনিতে সারের লিঙ্গটি ঢুকিয়ে মাজা নড়াতে থাকলো। আমার বৌ নিচে থেকে উহ আহ ইত্যদি শব্দ করে পাছা নাড়াতে লাগলো। আমি লুকিয়ে লুকিয়ে সব দেখলাম হুজুর। তার কিছুক্ষণ পর দুজনের শান্ত হয়ে জড়াজড়ি করে শুয়ে পড়লো। আমি কি করবো ভেবে না পেয়ে নিচে চলে এসে বিছানায় শুয়ে পড়লাম। সকালে আমার বৌ এসে স্বাভাবিক ভাবে আমার সাথে আচরন করতে লাগলো। আমিও বুঝতে দিলাম না যে আমি রাতের সব দৃশ্য দেখেছি। তবে আমার মনে প্রতিশোধের একটি আগুন জ্বলে উঠলো। আমি প্রতিজ্ঞা করলাম আমি এর প্রতিশোধ নেব। তাই বেগম সাহেবকে চোদার জন্য সুযোগ খুজতে থাকলাম। কিছুদিন পর সে সুযোগও পেয়ে গেলাম। আমার বৌ তার বাবার বাড়ী চলে গেল বেড়াতে। তখন বাসার সব কাজ আমাকেই দেখাশুনা করা লাগতো। রাতে শোয়ার আগে বেগম সাহেবা একগ্লাস দুধ খেতেন। ঐ দিন সাহেব বাসায় ফিরবে না তা আমি জানি। তাই ঐ দিন দুধের সাথে দুটি ঘুমের বড়ি মিশিয়ে বেগম সাহেবকে খাইয়ে দিলাম। কিছুক্ষণ পর বেগম সাহেব ঘুমিয়ে পড়লো। আর আমি মেইন গেট বন্ধ করে বেগম সাহেবের রুমে ঢুকে একটি একটি করে বেগম সাহেবের সব কাপড় খুলে সম্পূর্ণ উলঙ্গ করে ফেললাম। বিশ্বাস করবেন না হুজুর বেগম সাহেবকে আমি কখনও ওই দৃষ্টিতে দেখিনাই তাই ওনার সুন্দর্য আগে বুঝতে পারিনি। বিছানাতে চিৎ করে শুইয়ে দিয়ে পাদুটি একটু ফাক করে অনেকক্ষণ তাকিয়ে তাকিয়ে দেখলাম। এদিকে আমার লিঙ্গটি খাড়া হয়ে তাড়া দিচ্ছিল। আমি বেগম সাহেবের মুখে ঠোটে চুমু দিলাম। ব্রেষ্ট দুটি টিপলাম। ব্রেষ্টে মুখ লাগিয়ে চুষলাম। তারপর পা দুটি ফাক করে ওখানে আমার লিঙ্গটি ঢুকিয়ে ইচ্ছামত চুদতে লাগলাম। বেগম সাহেব ঘুমের তালে মাঝে মাঝে উহ আহ করছিল। তারপর ওনার যোনিতে মাল ঢেলে আবার পেটিকোট ব্রা ব্লাউজ সব পরিয়ে রেখে নিচে চলে গেলাম। আমি জানিনা বেগম সাহেবা বুঝতে পেরিছিল কিনা। মনে হয় বুঝতে পেরেছিল। তাই কয়েকদিন পর আবার যখন ঐ কাজ করতে গেলাম তখন বেগম সাহেব বলল-দুধ রেখে যা আমি পরে খাব। ঐ দিন রাত যখন গভীর হল আমি সদর দরজা বন্ধ করে বেগম সাহেবের ঘরে ঢুকে আগের মতই সব কাপড় খুলে ফেলাম। ভেবেছিলাম বেগম সাহেব ঘুমিয়ে আছে কিন্তু না যখন ওনার যোনিতে মুখ নিয়ে একটু নাড়া দিলাম তখন উনি ওনার দু রান দিয়ে আমিকে চেপে ধরলেন। আমি বুঝতে পারলাম উনি সজাগ। তবে কিছু না বলে আমাকে সাহায্য করতে থাকলেন। আমিও ওনাকে তৃপ্তি দেয়ার জন্য ইচ্ছে মত চুষে একবার আউট করে দিলাম। তারপর আবার খাটের উপর উবু করে শুইয়ে পিছন দিক দিয়ে আচ্ছা করে চুদে আর একবার বেগম সাহেবার আউট করে পরে ওনার পিচ্ছল যোনিতে আমার মাল আউট করি। তারপর মাঝে মাঝে সুযোগ পেলে বেগম সাহেব আমাকে ডেকে ওনার খায়েশ মিটিয়ে নিতেন। এই হচ্ছে আমার সত্য কথা।
আদালতের মধ্যে গুঞ্জন শুরু হলো।
জজ সাহেবা- অর্ডার অর্ডার।
মিস নদী ও মি. আকাশ আপনারা সবইতো শুনলেন। আমার মনে হয় মি.কেরামত, মিসেস আক্তারী বেগম, মি. সুন্দর আলী ও তার বৌ এই চারজন ঐ বাড়ীতে আলাদা আলাদা ভাবে চোদাচুদি করছে লুকিয়ে লুকিয়ে। কিন্তু এখন সকলেই জেনে গেলেন তাদের গোপন খরব। তাই আমি রায় দিচ্ছি যে, এখন থেকে ঐ চারজন একসাথে মিলে যে যাকে খুশি মিলে মিসে চুদাচুদি করে তাদের সুখ উপভোগ করবে। তাহলে আর তালাকের প্রশ্নই উঠবে না। তাই আজকের এই মামলা খারিজ করা হলো।

আরদালী    ঃ    আদালতে জজ সাহেবা আসছে…ন।
জজ সাহেবা আদালতে প্রবেশ করার সাথে সাথে আদালতে উপস্থিত সকলে দাড়িয়ে যায়।

জজ সাহেবা    ঃ    অর্ডার অর্ডার। আজকে মামলা শুরু করা হউক।
মি আকাশ    ঃ    ইয়োর অনার। আজকের কেসটি একটি অমানবিক ঘটনা । এই ধরনো ঘটনা ইতিপূর্বে শুনেছেন কিনা আমার জানা নেই। শুনলে আপনিও শিহরিয়া উঠবেন। আমার মনে হয় এই সভ্যতার যুগে এরকম ঘটনা সত্যি দুঃখ জনক।
জজ সাহেবা    ঃ    মি. আকাশ আপনি ভুমিকা বাদ দিয়ে আসল কথায় আসুন।
মি আকাশ    ঃ    ইয়েস ইয়োর অনার। আমার মক্কেলা মিসেস সুলেখা দেবী একজন সুন্দরী, সুশিক্ষিতা গৃহীনি। মি. প্রকাশ চন্দ্র দাশের সাথে তার ৫ বৎসর পূর্বে বিবাহ হয়। কিন্তু আজ পর্যন্তও তাদের কোন সন্তান হয়নি। তারা একটি ফ্যাটে খুব সুখেই সংসার করছিলেন। কিন্তু কিছু দিন পূর্বে আজকের মামলার আসামী মি. প্রকাশ চন্দ্র দাশ হঠাৎ করে রাতে অন্য একজন পুরুষ মানুষ এনে ঘুমন্ত ন্ত্রী মানে আমার মক্কেলা মিসেস সুলেখা দেবীর পাছার কাপড় তুলে ওর সুন্দর কামাল ভোদায় ঐ অপরিচিত পুরুষের লিঙ্গ ঢুকিয়ে সেক্স করান। প্রথম প্রথম মিসেস সুলেখা দেবী ভাবতেন তার স্বামী পিছন দিক দিয়ে ঐ ভাবে রাতে লিঙ্গ ঢুকিয়ে সেক্স করেন। কিন্তু না তিনি বুঝতে পারেন ঐ লিঙ্গটি বেশ বড়। একদম ভিতর পর্যন্ত ঢুকে যায়। এই অবস্থায় তিনি একদিন হাতে নাতে ঐ পুরুষ মানুষটাকে ধরে ফেলেন এবং দেখতে পান তার স্বামী তাকে সহযোগিতা করছে। এমতা অবস্থায় ঐ স্বামীর ঘর করা কি উচিৎ ইয়োর অনার। তাছাড়া মি. প্রকাশের লিঙ্গের চেয়ে ঐ লোকটির লিঙ্গটি অনেক বড় হওয়ায় এখন আর মি. প্রকাশের ৬” লিঙ্গটি সুলেখা বেদীর ভাল লাগে না। তিনি এখন ১০” লিঙ্গ পছন্দ করেন। তাই উনি মি. প্রকাশকে তালাক দিতে চান।
মিস নদী   ঃ    অবজেকশান ইয়োর অনার। একজন স্ত্রী স্বামীর লিঙ্গ ছোট বলে কিভাবে তালাক চাইতে পারে এটা বোধগম্য নয়। লিঙ্গ ছোট বড় কোন বিষয় নয়। বড় হলেই যে ভাল সার্ভিস দিতে পারবে আমার মনে হয় তা ঠিক নয়। তাই আমাদের মামলার গভীরে প্রবেশ করতে হবে ইয়োর অনার। আমার মক্কেল মি. প্রকাশের নিকট জানতে হবে আসল ঘটনাটি কি ?
জজ সাহেবা   ঃ অবজেকশান সঠিক। মিস নদী আপনার মক্কেলকে জেরা করে আসল ঘটনা বের করুন।
মিস নদী   ঃ    ইয়েস ইয়োর অনার। মি. প্রকাশ আপনি তো শুনলেন আপনার স্ত্রী আপনার বিষয়ে কি অভিযোগ এনেছে আপনি কি ঐ অভিযোগ স্বীকার করেন ?
মি. প্রকাশ   ঃ     ইয়োর অনার। বিষয়টি ঠিক ও রকম নয়। মিস নদী আপনিতো একজন মেয়ে আপনি কি মনে করেন পুরুষের লিঙ্গ ছোট বড় হওয়াতে আনন্দ বা তৃপ্তি কম বেশী হয়।
মিস নদী   ঃ    মি. প্রকাশ মেয়েরা আনন্দ আর তৃপ্তি পায় ডিউরেশনের উপর। একজন মেয়ের যতক্ষন পর্যন্ত আউট না হবে ততক্ষণ পর্যন্ত যে পুরুষ থাকতে পারবে সেই পুরুষের সেক্সইে মেয়েরা তৃপ্তি পাবে। তবে ছোট বড় বিষয়টির কিছুটা ব্যাপার আছে। বড় হলে যোনি পথে যখন ঢুকে তখন মেয়েদের প্রচুর আনন্দ দেয়। ছোট হলে তেমন আনন্দ দিতে পারে না।
মি. প্রকাশঃ  ইয়োর অনার আমিও তাই বলি। তাহলে শুনুন। আমাদের বিয়ে হয়েছে ৫ বৎসর হয়। এই ৫ বৎসরে আমরা খুব তৃপ্তি নিয়ে সেক্স করেছি। আমার স্ত্রীকে আপনি দেখেছেন সে খুবই সুন্দরী এবং তার শরীরও বেশ আকর্ষনিয়। কিয়েক দিন পূর্বে আমি আমার কাজের জন্য শুতে যেতে দেরী হয়। আমি ঘরে গিয়ে দেখি আমির স্ত্রী ঘুমিয়ে পড়েছে। তার একটি স্বভাব সে আমার দিকে পিছন দিয়ে শুয়ে থাকে। আমি ঘরে ঢুকে ডিম লাইটের আলোয় দেখি ওর পিছনের দিকে বেশ কিছুটা কাপড় উপরে উঠে গেছে। ফলে ওর দু রানের মাঝখানের বিশেষ জায়গাটি একটু দেখা যাচ্ছে। আমি ঐ দৃশ্য দেখে খুবই মুগন্ধ হয়ে যাই। আমি ওর কাছে গিয়ে পুরো কাপড়টা সরিয়ে ওর সুন্দর মশৃণ ধবধবে সাদা ভারী পাছাটা পুরো উলঙ্গ করে দেখতে থাকি। কাছে গিয়ে ওর দুরানের মাঝের জিনিসটিও ভাল করে দেকতে থাকি। ওর পরিস্কার করা ভোদাটি এতটাই সুন্দর লাগছিল যে আমি ভিষণভাবে সেক্স অনুভব করছিলাম। ওরসাথে চুপি চুপি সেক্স করার জন্য আমি আমার কাপড় খুলে ভেজলিনের টিউব থেকে ক্রিম বের করে খুব ধীরে ধীরে যাতে ও টের না পায় সেভাবে ওর ভোদায় মেখে দিলাম। ওর ঐ জায়গাটি একদম নরম হয়ে গেল। আমার শরীর তখন সেক্সে  কাপছিল। আমি আস্তে করে খাটে উঠে ওর পিছনে শুয়ে পড়ে আমার লিঙ্গটি ওর ভোদার ছিন্দ্রটাতে রেখে চাপ দেই। চাপের সাথে সাথে ওটা ভিতরে ঢুকে যায়। আমার শরীর তখনও কাপছিল। আমি আস্তে করে ওর মাজাটা ধরে আরও ভিতরে প্রবেশ করানোর চেষ্টা করলাম। কিন্তু আমার লিঙ্গ ছোট হওয়াতে বেশী ভিতরে প্রবেশ করাতে পারলাম না। একটু নাড়া চাড়া করার পর আমার আউট হয়ে গেল। কিন্তু আমি তেমন তৃপ্তি পেলাম না। কারণ আমার মনে হচ্ছিল আমার লিঙ্গটা যদি আর একটু বড় হতো তবে আমি ওর যোনির অনেক ভিতরে ওটা প্রবেশ করাতে পারতাম এবং তাতে ও খুব মজা পেত। সারা রাত ঐ অতৃপ্তির কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। এর পর হতে আমার শুধু একটি চিন্তা মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছিল যে কি ভাবে একটি বড় ও লম্বা লিঙ্গ যোগার করা যায়।
মি. আকাশ    ঃ ইয়োর অনার মি. প্রকাশ বানিয়ে বানিয়ে গল্প বলছে। একটি ঘুমন্ত মহিলাকে সেক্স করলে সেটা বড় না ছোট তাতে কিছু আসে যায় না।
মিস নদী    ঃ    ইয়োর অনার। মিথ্যে না সত্যি না গল্প সেটা সম্পূর্ণ কথা না শুনে আমার বিঙ্গ বনধু কি করে বুঝলেন। আমার মক্কেলকে পুরো কথা বলতে দেয়া হউক ইয়োর অনার।
জজ সাহেবা    ঃ    ইয়েস মি. আকাশ। কথার মাঝ পথে আপনি কথা বলবেন না। আপনার কথা থাকলে ওনার কথা শেষ হলে তারপর বলবেন। বলুন মি. প্রকাশ।
মি. প্রকাশ    ঃ ইয়োর অনার। আমি বানিয়ে একটি কথাও বলছিনা। আমার কাছে মনে হয়েছে আমার চেয়ে বড় যদি কোন লিঙ্গ পাই তাহলে আমার স্ত্রীকে আরও বেশী আনন্দ ও তৃপ্তি দিতে পারা যাবে। সে চিন্তা করে আমি ওকে না জানিয়ে বড় লিঙ্গ খুজতে থাকি। ভগবান সহায় তাই আমি একদিন এক সিনেমা হলে ইউরিন করতে গিয়ে আমার পাশের লোকটির লিঙ্গের দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে যাই। ঐ লোকটাও মনে হয় আমার ইচ্ছে বুঝতে পেরে ইচ্ছে করেই ওর লিঙ্গটা পুরোটা বের করে আমাকে দেখাতে থাকে। আমার খুব পছন্দ হয়। আমি বাইরে বেরিয়ে ঐ লোকটির সাথে আলাপ জমিয়ে আমার ইচ্ছের কথাটা বলি। ভদ্রলোক আমার আগ্রহ দেখে রাজি হয়ে যায়। উনি জিজ্ঞেস করে আমার স্ত্রী জানে কি না। আমি বলি না জানে না। তবে তাকে আগে জানান যাবে না। আগে থেকে জানালে সে রাজি হবে না। তাই তাকে ঘুমের ঔষধ খাইয়ে প্রথমে কাজ করতে হবে। তারপর যখন যেনে যাবে তখন ম্যানেজ করে নিতে পারবো এই শর্তে ভদ্রলোককে আমার বাসায় এনে আমার স্ত্রীর সাথে আমার একজন ঘনিষ্ট বন্ধু হিসাবে পরিচয় করিয়ে দেই। তারপর একটি গল্প বলে ওকে আমার বাসায় থাকার ব্যবস্থা করি। আগে থেকেই আমি সুযোগ মত ঘুমের বড়ি আমার স্ত্রীকে খাইয়ে দেই। তাই ও খুব তাড়াতাড়ী ঘুমিয়ে পড়ে। ঐ দিনও সে তার স্বভাব মত আমার দিকে পিছন দিয়ে শুয়ে ছিল। আমি ঘরে ঢুকে আস্তে করে ওর পাছার উপরে কাপড় তুলে পিছনটা একেবারে উলঙ্গ করে ফেলি। তারপর ওর ভোদাতে ক্রিম মেখে একেবারে নরম করে ভদ্রলোককে আমার ঘরে ডেকে আনি। ভদ্রলোক ঘরে ঢুকে আমার স্ত্রীর পাছা দেখে পালদেয়া সাড় গুলোর মত ফোস ফোস করতে থাকে। আমি ওর কাপড় খুলে ওর লিঙ্গটি হাতাতে থাকি। ও এক দৃষ্টিতে আমার স্ত্রীর পাছার দিকে তাকিয়ে শুধু লিঙ্গ ঢুকানোর জন্য লাফাচ্ছিল। আমি ওর লিঙ্গটিতে ভালকরে ক্রীম মাখাতেই ওর লিঙ্গটি ফুলে বিরাট আকার ধারণ করল। আমার মনে হলো ওর লিঙ্গের সাইজ ১০” কম হবে না। আমি ওকে নিয়ে ধীরে ধীরে আমার স্ত্রীর দিকে আগালাম। তারপর ওর লিঙ্গটা ধরে আমার ন্ত্রীর যোনিতে সেট করে ওকে বললাম আস্তে আস্তে চাপ দাও। ভদ্রলোক আর সইতে পারছিল না। তাই উত্তেজনায় দিল এক চাপ। চাপে আমার স্ত্রী কেপে উঠলো। আমি ওর মাজা টেনে ধরলাম। তারপর ওকে আস্তে আস্তে মাজা নাড়াতে বললাম। ভদ্রলোক আমার অবস্থা বুঝতে পেরে ধীরে ধীরে ওর মাজাটা নাড়িয়ে পুরো লিঙ্গটা আমার স্ত্রীর যোনিতে ঢুকিয়ে দিল। আমার কাছে মনে হচ্ছিল যেন আমার ভিতরেই লিঙ্গটা ঢুকছে। আমার স্ত্রীর মাজা ধরে ও অনেকক্ষণ ভরে চুদলো। ও যখন ওর লিঙ্গটি যোনি থেকে বের করছিল তখন দেখতে পেলাম লিঙ্গটি ভিজে চুপ চুপ করছে। আমার তখন খুব ভাল লাগল এই ভেবে যে আমার স্ত্রী খুব মজা পাচ্ছে। এভাবে আরও দুদিন চলল। তৃতীয় দিন যখন ওর যোনির ভিতর লিঙ্গটি ঢুকিয়েছে তখনই হঠাৎ করে ও জেগে উঠে চিৎ হয়ে যায়। বিষয়টি বোঝার আগেই ওকে বলি তুমি করতে থাক। ভদ্রলোক আমার স্ত্রীর দু রান ধরে নিজের কাধের উপর তুলে ইচ্ছেমত ঠাপাতে থাকে। আমার স্ত্রী নিচে থেকে আনন্দে ও তৃপ্তিতে আওয়াজ করতে থাকে। কর কর আরও যোরে আরও যোরে ইত্যাদি শব্দে যখন কাতরাচ্ছিল তখন আমি এগিয়ে গিয়ে ওকে চুমু দিতে থাকি। তাতে করে ও আরও উত্তেজিত হয়ে জল ছেড়ে দেয়। ভদ্রলোক বুঝতে পেরে সেও আমার স্ত্রীর যোনিতে ওর সবটুকু রস ঢেলে দেয়।
এরপর প্রায় ৩ মাস আমরা তিন জনে ইচ্ছে মতসেক্স করি। আমার স্ত্রীও এতে তৃপ্ত হয়।
মি. আকাশ    ঃ    ইয়োর অনার। আমার মক্কেলা মিসেস সুলেখা দেবী যদি তৃপ্তই হবে তাহলে আপনার কাছ থেকে তালাক চাইবে কেন? এতেই প্রমানিত হয় আপনি সব বানিয়ে বানিয়ে মিথ্যে কথা বলছেন।
মিস নদী    ঃ    ইয়োর অনার। আমার মক্কেলের একটি শব্দও মিথ্যে নয়। মি. আকাশ এখনও আমার মক্কেলের কথা শেষ হয়নি।
জজ সাহেবা    ঃ    ইয়েস মি. আকাশ মি. প্রকাশকে তার কথা শেষ করতে দিন।
মি. প্রকাশ    ঃ ইয়োর অনার। আমরা প্রায় ৩ মাস ৩ জন মিলেসেক্স করেছি। বেশীর ভাগ দিন ঐ ভদ্রলোকের লিঙ্গটিই আমার স্ত্রীর যোনিতে ঢুকিয়ে আমরা সেক্স করেছি। আমিও মাঝে মাঝে আমার স্ত্রীর পিছন দিয়ে অর্থাৎ পায়ুপথ দিয়ে সেক্স করেছি। কিন্তু হঠাৎ করে ঐ ভদ্রলোক  চিটাগাং বদলি হয়ে যায়। ফলে উনি চলে যাওয়ায় আমি সেক্স করি। কিন্তু আমার ছোট লিঙ্গ এখন আর আমার স্ত্রীর ভাল লাগেনা। ও বড় লিঙ্গ চায়। আমি অনেক চেষ্টা করেও বড় লিঙ্গ যোগার করতে পারিনি তাই আমার স্ত্রী আমার কাছ থেকে তালাক চাচ্ছে। ওর অভিযোগ যে আমিতো তোমাকে নিয়েই সুখী ছিলাম। তুমিইতো আমাকে ঐ বড় লিঙ্গ দিয়ে অভ্যাস করিয়েছো তাই এখন আমার বড় লিঙ্গ লাগবে। ইয়োর অনার আমি চেষ্টায় আছি যদি বড় লিঙ্গ আলা কোন সহৃদয় ব্যক্তি পাই তবে আর তালাক দিতে হবে না।
হঠাৎ করে দর্শক সারি থেকে একলোক হাত তুলে।
জজ সাহেবা    ঃ    অর্ডার অর্ডার। আপনি কিছু বলবেন ? তাহলে এখানে এসে বলেন।
লোকটি    ঃ    ইয়োর অনার। আমার লিঙ্গ ১০”। আপনি অনুমতি দিলে আমি ওনার স্ত্রীকে তৃপ্তি দিতে পারি।
মি. আকাশ    ঃ    সে কি করে হয়। আপনাকে আমরা চিনিনা জানিনা। তাছাড়া আপনার লিঙ্গ ১০” কিনা তা পরীক্ষা না করে আমার মক্কেলা কিভাবে আপনাকে অনুমতি দিতে পারে।
মিস নদী    ঃ    ইয়োর অনার। প্রথমে সবাই অপরিচিত থাকে। কথা বলে পরিচয় করতে হয়। আমরা ওর সাথে কথা বলে পরিচিত হয়ে যাব। আর পরীক্ষার কথা বলছেন তা এখনই করা যাবে।
জজ সাহেবা    ঃ    ইয়েস মিস নদী ঠিক বলেছেন। উনি নিজে থেকে যখন এদের প্রবলেম সল্‌ভ করতে চাচ্ছেন তখন বাধা দেয়া ঠিক হবে না। তাহলে পরীক্ষার ব্যবস্থা করা হউক।
মি. আকাশ    ঃ    ওকে ইয়োর অনার। এই যে আপনি এখানে এসে জজ সাহেবার সামনে দাড়ান। তারপর আপনার লিঙ্গটি বের করে দেখান ওটা মাপ দেয়া হবে।
লোকটি এসে সামনে দাড়াবে।
লোকটি    ঃ    ইয়োর অনার। কোন মহিলার খোলা পাছা ও ওর ভোদা না দেখলে আমার লিঙ্গ খাড়া হবে না।
জজ সাহেবা    ঃ    মিস নদী কি করা যায়।
মিস নদী    ঃ    ইয়োর অনার। আমার মনে হয় মিসেস সুলেখা দেবীকে ওর সামনে পাছার কাপড় তুলে দেখালে ভাল হয়।
জজ সাহেবা    ঃ    ইয়েস মিসেস সুলেখা দেবী আপনি এসে ওর সামনে আপনার পাছার কাপড় তুলে আপনার ভোদা যাতে দেখা যায় সেভাবে দাড়ান।
মিসেস সুলেখা দেবী এগিয়ে এসে ওর পাছার কাপড়টি তুলে যখন হামু দিয়ে দাড়াল তখন লোকটি লিঙ্গটি ধাম করে খাড়া হয়ে লাফাতে লাগলো। মি আকাশ একটি ফিতে নিয়ে ওটা মেপে বললেন।
মি. আকাশ    ঃ    ইয়োর অনার উত্তেজিত অবস্থায় ওর লিঙ্গটি সাড়ে ১০”। এটা মিসেস সুলেখা নিতে পারবে কিনা তা দেখা দরকার।
জজ সাহেবা    ঃ    ইয়েস। অর্ডার অর্ডার। আপনি ওর ভোদাতে ঢুকিয়ে পরীক্ষা করেন মিসেস সুলেখা দেবী এটা নিতে পারে কিনা।
লোকটি    ঃ    এক লাফে ফাক হয়ে থাকা মিসেস সুলেখা দেবীর ভোদাতে মুখ থেকে থুথু বের করে লাগিয়ে মারলো এক ধাক্কা। মিসেস সুলেখা দেবী একটু আর্ত চিৎকার করে উঠলো। লোকটি অন্যকোন চাঞ্চ না দিয়ে মাজা ধরে ইচ্ছে মত ঠাপাতে লাগলো। কিছুক্ষনের মধ্যেই মিসেস সুলেখা দেবী চিৎকার দিয়ে ওর রস ছেড়ে দিল। লোকটিও ওর রস সুলেখা দেবীর যোনিতে ফেলে লিঙ্গটি বের করলো। উপস্থিত সকলে দেখে থ মেরে গেল। এতোবড় জিনিসটি কিভাবে ওর ভিতরে ঢুকেছিল। এই দৃশ্য দেখে প্রায় সকলেই উত্তেজিত হয়ে গেছে। কখনযে মি. আকাশ মিস নদীর কাছে গিয়ে ওর পাছায় নিজের লিঙ্গ ঘষতে লেগেছিল তা কেউ টের পায়নি। এর মধ্যে জজ সাহেবা পাশে দাড়িয়ে থাকা আরদালীর দিকে তাকাতেই তিনি দেখলেন আরদালীর লিঙ্গটিও বড় হয়ে কাপড়ের ভিতরে লাফাচ্ছে। উনি এই দৃষ্ট দেখে বেশ উত্তেজিত হয়ে গেলেন। তারপর বললেন
জজ সাহেবা    ঃ    অর্ডার অর্ডার। দেখা যাচ্ছে যে, ভদ্রলোক পরীক্ষায় পাশ করেছেন। এবং পরীক্ষা নিতে গিয়ে মি. আকাশ ও মিস নদীও বেশ উত্তেজিত হয়েছেন। আমার মনে হয় মিসেস সুলেখা দেবী এবার খুশি হবেন। তাই রায় হচেছ এখন থেকে ওরা নিজেদের মধ্যে ঠিক করে নিয়ে ওর বড় লিঙ্গ দিয়ে তৃপ্তি মেটাবেন। কাজেই আর তালাকের কোন প্রয়োজন নেই। আদালত এখানেই সমাপ্ত করা হলো।
জজ সাহেবা উঠে নিজের চেম্বারে চলে গেলেন। সাথে সাথে আর্দালীও চেম্বারে ঢুকে দরজা বন্ধ করে দিল কারণ আর্দালী জানে এখন তাকে কি করতে হবে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)