Poll: নতুন লেখকের নতুন প্রচেষ্টা- কেমন হচ্ছে?
You do not have permission to vote in this poll.
চলতে পারে
95.65%
22 95.65%
খুব খারাপ, বন্ধ হোক
4.35%
1 4.35%
Total 23 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 24 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica কামাগ্নি (নতুন আপডেট)
#1
 
পর্ব ১

 অবাক চোখে তার সামনে দৃষ্ট তানপুরার মত বিশাল নিতম্বের সৌন্দর্য্য উপভোগ করছিল অভি। নিজের শ্বশুর বাড়ির ঠাকুর ঘরের সামনেটায় বসেছিল সে। মফস্বলের নিম্নমধ্যবিত্ত বাড়িগুলো যেরকম হয় - দোতলা বিবর্ণ বাড়ি, মোজাইক করা মেঝে, দুটো শোবার ঘর, ছোট একটা রান্নাঘর, পুজার ঘর, লাগোয়া একটা বড় কমন স্পেস - তাতে একটা ডাইনিং টেবিল পাতা আর পায়খানা বাথরুম নিয়ে জায়গা চারজনের জন্য যথেষ্ঠ। আত্মীয় স্বজনরা এলে তাদের জন্য একটা ঘর ছেড়ে দেওয়া হয়, আপাতত সেটা অভির দখলে। নিচে দুঘর ভাড়াটিয়া আছে। তাদের জন্য নিচেই স্নান পায়খানা বাথরুমের ব্যবস্থা। লোকজন এলে মাঝে মধ্যে সেই বাথরুম ও ব্যবহার করতে হয়।

   অভির এবাড়িতে আসতে সেরকম ভালো লাগেনা। আসলে অঞ্জনাকে দেখে বোঝা যায়না তার বাপের বাড়ির অবস্থা এত সাধারণ। অঞ্জনা যথেষ্ঠ স্মার্ট, সুন্দরী, স্বাবলম্বী। নিজের সহধর্মিণী হিসেবে অঞ্জনা কে পেয়ে সত্যিই অভি গর্বিত এক স্বামী। মা- বাপ মরা মেয়ে অঞ্জনা তার একমাত্র কাকা আর ঠাকুমার কাছে মানুষ। ঠাকুমা গত হয়েছেন আজ প্রায় বছর তিন হল। অঞ্জনা আর তার ভাই রঞ্জনের দায়ভার নিতে গিয়ে তারা কাকাও তার সংসারসাধনা শুরু করেছে্ন যথেষ্ঠ বয়সকালে। তবে কাকার পত্নিভাগ্য মন্দ না। চল্লিস বছর বয়সেও কাকা খুজে খুজে এক তন্বী অষ্টাদশীকে নিয়ে আসেন তার মায়ের বাঁদি করে। অঞ্জনার নতুন কাকিমা অঞ্জনার চেয়ে বছর ছয়েকের বড়। একাকিত্বের স্বল্প পরিসরে দুই নারীর বন্ধুত্ব হতে বেশি সময় লাগেনি।

   অভির খুরশ্বাশুঁড়ী স্নান সেরে প্রনাম নিবেদন করছেন গৃহদেবতার উদ্দেশ্যে। অঞ্জনার এই কাকির মুখশ্রী মিষ্টি, গড়ন গড়পড়তা বাঙ্গালী গৃহবধূর মতই। বয়স আন্দাজ আটত্রিশ। শরীরের মেদের পরশ থাকলেও বাহুল্য নেই। ধোয়া নাইটি টা আপাত ভেজা শরীরের সাথে লেপটে রয়েছে। আর তার চোখের সামনে আবৃত লোভনীয় দুটো প্রকাণ্ড মাংসপিণ্ড নিজের জাত চেনাচ্ছে। অভি আন্দাজ করার চেষ্টা করলো নাইটির নিচে কোনো শায়া পরেছেন নাকি। নিতম্বের খাজটা অস্পষ্ট। পায়ের দিকে নজর ঘোরাতেই সাদা শায়ার অংশটা নজরে এলো ওর। পাগুলোও কি মসৃন। রুপোর নূপুর তাকে আরো আকর্ষণীয় করে তুলেছে। 

' কাকির পাছাটা কি ছোটমার মতই না আরো আকর্ষক?' - অভির বিধবা ছোটমার লাস্যময়ী শরীরের আবেদন তার কামুক প্রবৃত্তির অন্যতম চাহিদা। জানেনা সে কখন কোথায় কিভাবে তার এই অবদমিত ইচ্ছাকে বাস্তবায়িত করতে পারবে।তার পরিনত শরীর ভারি হলেও সেই শরীর এর  যৌণআকর্ষণ কম নয়। বিশেষ করে যখন তার শাড়ির ফাঁক দিয়ে তার শরীরের সম্পদগুলোর আভাস প্রকাশিত হয়।

   নারী শরীর অন্যান্য সাধারন পুরুষের মতই অভির খুব প্রিয়। তার কল্পনায় আর সবার মত সেও এই নিয়ে খেলতে ভালবাসে। তবে কোন নায়িকা বা রঙ্গিনীর দেহবল্লরী তার পছন্দ নয়। সে বরং তার কল্পনায় খুজে নেয় তার তিন সুন্দরী মামীদের, তার ছোটকাকিকে, তার দূর সম্পরকের বউদিকে, বাড়ির কাজের মেয়ে আল্পনা ও আর অনেককে। আর তার নবতম সংযোজন তার এক মাসতুতো শালী তনুশ্রী। কিছদিন আগেই তার শ্বশুরবাড়ির দিকের এই মাসির বাড়ি ঘুরে এসেছে সে। ত্নুশ্রীকে সে আগেও দেখেছে অনেকবার। কিন্তু এবার যখন সাদা একটা স্লিভলেস টপ পরে তনুশ্রী অভির সামনে এসে দাঁড়াল, অভির চোখ তখন আটকে তনুশ্রীর আভাসিত স্তনের বোটায়। অভির কল্পনার পরিনত শরীরের ভিড়ে এক নতুন যৌবনের অতিথি।


    অঞ্জনার কাকিমা উঠে পরেছে পুজা শেষ করে। হাতে নকুলদানার ছোট থালাটা নিয়ে মিষ্টি হেসে এগিয়ে এলেন অভির দিকে, ' অভি, প্রসাদ।' অভি তখন অন্য পুজায় ব্যস্ত। তার দৃষ্টি নিক্ষিপ্ত কাকির সামনে দোদুল্যমান দুই বিশাল জহরতের দিকে যার একটা আন্দাজ অভি পেয়েছিল কিছুক্ষন আগে বাথ্রুমের দরজার উপরে ঝোলানো ব্রেসিয়ারটা দেখে। অঞ্জনার ব্রা এর থেকেও এক সাইজ বড় হবে, কাপ সাইজ ও যথাযথ। অভি প্যান্টের উপর চাপ অনুভব করছে। অঞ্জনা তার অসুস্থ কাকাকে নিয়ে ডাক্তারের কাছে, ফিরতে ঢের দেরি; কাকার একমাত্র ছেলে বোর্ডিং এ। দোতলার সিঁড়ির ওঠার মুখের দরজাও আটকানো। নিস্তব্ধ দুপুর। কাল রাতের একপশলা বৃষ্টি গরমের দাপট কমিয়ে দিয়েছে অনেকটাই। স্নানে ভেজা খোলা চুল, সিঁথির সিঁদুর আর কপালে সিঁদুরের ছোট টিপ অঞ্জনার কাকিমা কে যেন মোহময়ী করে তুলেছে।

   গলা শুকিয়ে এসেছে অভির। হৃৎপিণ্ডের স্পন্দনের শব্দ যেন দুপুরের নৈঃশব্দ্যকে বিব্রত করছে। অভি উঠে দাঁড়াল। ' আমি আর হাত ধোব না কাকিমা, আপনিই মুখে দিয়ে দিন।' সাহসে ভর করে যথাসম্ভব বিনয়ী অনুরোধ করল অভি, কাকি হেসে এগিয়ে এল অভির দিকে। অভি অঞ্জনার কাকির থেকে সামান্য লম্বা। ডানহাত দিয়ে দুটো নকুলদানা কাকি এগিয়ে দিল অভির মুখে। দুটো শরীরের ব্যবধান যৎসামান্য। অভির রাজদণ্ড অভির শরীরে তার উপস্থিতি জানান দিচ্ছে।

ক্রমশঃ 
(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।
ধন্যবাদ)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ২ঃ     

     নকুলদানা চিবাতে চিবাতে চেয়ার এ বসে পড়ল অভি। কাকির শরীরের গন্ধে সে মাতোয়ারা। তার নিজের  বিধবা ছোটকাকিমা যাকে সে ছোটমা ( আমরাও এরপর থেকে তার উদ্দেশ্যে ছোটমা সম্বোধনই ব্যবহার করব ) বলে ডাকে, তারও শরীরের ঘনিষ্ঠতা লাভ করার চেষ্টা করেছে অভি অনেকবার। সে গন্ধও তাকে মাতাল করে তোলে। কাকি তার  হস্তীনীর ন্যায় নিতম্ব দুলিয়ে চলে যাচ্ছে তার ঘরের দিকে। বোধহয় তিনি খেয়াল করেননি অভির কোমরের নিচের অংশের দিকে, অবশ্য বসে থাকায় অভির সুবিধাই হয়েছে- তার কামদন্ডের দৃশ্যমানতা কমেছে। অভির মাথায় ঘুরপাক খাচ্ছে শঙ্খিনীর সেই পশ্চাদ্দেশের দুলুনি আর মন চাইছে সেই  নাইটি ঘেরা শরীরের অনাবৃত দর্শন। কাকির শরীরকে এইভাবে খুঁটে খুঁটে দেখার ইচ্ছে আগেও হয়েছে অভির, কিন্তু সেভাবে সুযোগ আসেনি। ছোট্ট ঘরের পরিসরে, এত চোখের মাঝে অভির নির্লজ্জ দৃষ্টিও লজ্জা পেয়েছিল এতদিন। যখনই সুযোগ পেয়েছে, কাকির শাড়ির ফাঁক দিয়ে, ব্লাউজ এর উপর দিয়ে বা পরিহিত ব্রা এর আপাত দৃশ্যমানতা দিয়ে কাকির শরীরকে উপভোগ করবার চেষ্টা করেছে বারবার। আজ সে স্বাধীন।

    কিছুক্ষন পরে কাকি ফিরে এল। দুপুরের খাবার সময় হয়ে গেছে। অঞ্জনা আর ওর কাকার ফিরতে অনেক দেরি। অঞ্জনার কাকা বেশ অসুস্থ। সুগার, প্রেশার, হার্ট -সব ধরনের সমস্যাই রয়েছে। ইদানিং আবার পাইলস এর ব্যথাটাও ভোগাচ্ছে। অঞ্জনা তার কাকাকে নিয়ে গেছে কোলকাতার এক নামী হাসপাতালে। কিছুক্ষন আগেই পৌঁছেছে, অভির মোবাইলে ফোন করেছিল। শারীরিক উত্তেজনায় অভির খিদে চাপা পড়ে গেছে। এ বাড়িতে সবাই মেঝেতে বসেই খায়। অভি জামাই মানুষ, বিয়ের প্রথমদিকে তাকে নিয়ে সবাই ব্যতিব্যস্ত হলেও অভি পরে সব সহজ করে নিয়েছিল। এখন অভি সবার সাথে মেঝেতে বসেই খায়। নিচের দরজায় কড়া নাড়ার আওয়াজে সম্বিৎ ফিরল অভির। কাকি রান্নাঘর থেকে আওয়াজ দিল ঃ ' অভি এক্টু দেখে এসো না..' বিরক্ত সহকারেই অভি নিচের গেটের চাবিটা নিতে কাকিদের ঘরে ঢুকল। কি উপদ্রব কে জানে!
 
    রিনাদি! অঞ্জনাদের এ বাড়ির ভাড়াটে। হাতে ছোট টিফিন কৌটো। " একটু শুক্ত রান্না করেছিলাম, দাদা খেতে ভালবাসেন।" শ্যামলার মধ্যে রিনাদির মুখটা মিষ্টি। এখন সবাই নাইটি পরে থাকে। অভির পছন্দ শাড়ি- অভির মতে তাতে নারীর সৌন্দর্য বেশি প্রকাশিত।  গেলবারের সত্যনারায়ান পুজায় রিনাদিকে খুব মিষ্টি লাগছিল। শাড়ির আঁচলটা একটু ডানদিকে সরে যাওয়ায় রিনাদির পরনের লাল ব্লাউজের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছিল অভি। রিনাদির সুগঠিত বাম স্তনের সুস্পষ্ট আকার তারপরের বেশ কয়েক রাত অভিকে বিমুগ্ধ করে রেখেছিল। রিনাদি বেরিয়ে যাবার সময় অভি খেয়াল করল রিনাদির পাছার চলনও বেশ ভরাট, সুন্দর ও লালিত্যময়। মাতাল অকর্মণ্য স্বামী ছাড়া একটি মেয়ে নিয়ে রিনাদির সংসার। শরীরে ধার আছে রিনাদির। নাঃ, এতদিন পর অভির মনে হল শ্বশুরবাড়ি জায়গাটা মন্দ নয়।

    মেঝেতে অভির জন্য আসন পেতে দিয়েছেন কাকি। কাসার থালায় বেড়ে দিয়েছেন ভাত, ভাজা, আরও নানা ব্যাঞ্জন। মাংস আর চাটনির গামলাটা নিয়ে সামনে বসে পরলেন কাকি। সামনে ঝুকে বসার সময় অভি সতর্ক দৃষ্টি চেষ্টা করল কাকির বক্ষ বিভাজিকার হদিস পেতে ... অভি আজ আর একটাও সুযোগ ছাড়তে চায়না। সেই যে তাকে খাবার পরিবেশনের  সময়ে তার সেজমামীর শাড়ির আঁচল কাঁধ থেকে পড়ে উন্মুক্ত করেছিল  স্তন ও বিভাজিকার আনাবিল সৌন্দর্য অভির চোখের সামনে কয়েক  মুহূর্তের জন্য, সেই স্মৃতি আজ আবার ফিরে এল অভির মনে। সবুজ ব্লাউজে ঠাসা সেই কৃষ্ণ অমৃতভাণ্ডার  বয়ঃসন্ধির কালে অভিকে পীড়িত করেছে সমানে। সুযোগ পেয়ে সেজমামির প্যাড লাগানো দামি ব্রেসিয়ারে সে মুখ ঘষেছিল, তার ঠাটানো দীর্ঘ লিঙ্গের গায়ে আদরে জড়িয়েছিল সেই কাপড়ের টুকরোকে অলংকারের মত। অভির আজ খাবারে মন নেই। রন্ধন পটীয়সী কাকির অন্য কোন ঐশ্বর্যর খোঁজে সে।

ক্রমশঃ
(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।
ধন্যবাদ)
Like Reply
#3
পর্ব ৩ঃ

   -  " রান্না ভাল হয়নি না?" আদুরে গলায় কাকির প্রশ্ন।
   -  " না না। খুব ভাল হয়েছে। আসলে ওদের ফিরতে কত দেরি তাই ভাবছিলাম। তুমিও বসে যাও না কাকি।"
   - " হ্যা। ভালোয় ভালোয় সব মিটে ফিরে আসুক। তোমায় মাংসটা দিয়ে বসছি।"
   - " সৌমাল্যকে জানানো হয়েছে?"
   - " ঐটুকু বাচ্চা ... ও কে এখন কিছু জানানোর দরকার কি? থাক"
   - " আপনি এবার বসে পড়ুন। "
 একপ্রকার জোর করেই কাকিকে তার পাশে নিয়ে খেতে বসল অভি। খাবার পালা শেষ হবার পর এবার বিশ্রাম। একা একা দুপুরবেলাটা কি ভাবে কাটাবে তাই ভাবছিল অভি। অবশেষে ঠিক হল দুপুর বেলাটা কাকির ঘরে একসাথেই কাটিয়ে দেবে তারা। জামা - প্যান্ট খুলে একটা বারমুডা পড়ে কাকিদের বিছানায় আরামে গা এলিয়ে দিল অভি। ওদিকে এঁটো বাসন নিয়ে কাকি রান্নাঘরে ব্যস্ত। নিস্তব্ধ দুপুরে একঘেয়ে বাসনের ঠুংঠাং আওয়াজে তন্দ্রা মত এসে গেল অভির।

    এরকমই এক দুপুর ছিল সেটাও। গরমের সেই দুপুরে ছোটমার ঘরে বিছানায় শুয়ে ছিল সে। নিচে মেঝেতে চাদর বিছিয়ে শুয়ে ছিল ছোটমা। ছোটকা গত হয়েছেন আগেই। দুই ছেলে তাদের মামার বাড়িতে- কাছেই আবশ্য। সেখানেই তাদের বেশিরভাগ সময় কাটে। ছোটমাও অবসরে তার ভাইয়ের বাড়িতেই থাকেন। হঠাৎ ঘুম ভেঙ্গে ছোটমার শরীরটাকে অবাক কৌতুহলে নিরীক্ষণ করেছিল সে। সটান হয়ে সিলিং এর দিকে মুখ করে শুয়েছিল ছোটমা। বুকের আঁচল সরে পাশে মেঝেতে লুটোপুটি খাচ্ছিল। হাতকাটা ব্লাউজটাকে বেশ কষ্ট করতে হচ্ছিল শরীরের দুপাশে ঝুলে পড়া বিশাল লাউএর মত মাইদুটোকে ধরে রাখতে।মেদবহুল  লোভনীয় পেট আর তার আকর্ষণের কেন্দ্রদিন্দু সুগভীর বড় নাভি। শাড়ি আর সায়া বিপজ্জনক ভাবে উঠে গেছিল হাঁটুর উপর। ফরসা মোটা উরু আর তার মাঝের অন্ধকার কোন গভীর রহস্যের ইঙ্গিত দিচ্ছিল। বিছানা থেকে নেমে শাড়িটা আলতো ছোঁয়ায় আরও তুলে দিয়েছিল অভি। ঘন কালো জঙ্গলের সামনে মুখটা এগিয়ে নিয়ে গিয়েছিল সে। সোঁদা গন্ধে উত্তেজিত অভির লিঙ্গ অভিকেও অবাক করেছিল। জিভের আলতো ছোঁয়ায় সে সুড়সুড়ি দিয়েছিল নাভির গভীর গর্তে। অতি সতর্কতায় ব্লাউজ এর উপরের দুটো হুক খুলে প্রায় নগ্ন করেছিল ছোটমার দুই স্তনকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। ছোটমা জেগে গিয়েছিল। লজ্জায় কুক্ড়ে পাশে বসে ছিল অভি সেদিন। কিছুক্ষন আগে তার যে উদ্ধত দীর্ঘ অস্ত্র শিকার খুঁজে বেড়াচ্ছিল সেও নিজেকে গুটিয়ে নিয়েছে আবরণে। বিস্ময় আরও বাকি ছিল। ছোটমা হেসে পাশ ফিরে শুয়ে পড়েছিল শাড়িটা দিয়ে কোনোমতে গা জড়িয়ে। সেদিন পালিয়ে এসেছিল অভি।

   এসব ভাবতে ভাবতে অভির লিঙ্গ কখন স্বমূর্তি ধারন করেছে অভি আর খেয়াল করেনি। কাকির পায়ের আওয়াজে আড়চোখে দেখল অভি। কাকি থমকে গেছে বিছানার কাছে এসে। ছদ্মঘুমে অভি বুঝতে পারল তার লিঙ্গের আকর্ষণ কাকির কাছে কম নয়। কাকি উঠে বসলো বিছানায়। আড়চোখে অভিকে দেখে অভির পাশেই শুয়ে পড়ল কাকি। কাকির স্তনের বিবরন অভি বেশ কয়েকবার শুনেছে অঞ্জনার কাছে। মাতৃত্বের স্বাদ পাওয়ার পরে নারীদের স্তনের গঠনে নাকি পরিবর্তন আসে। সেই স্তনের সৌন্দর্য মনে মনে কল্পনা করে অভি। যেমন পাশের বাড়ির কাকলী কাকিমার স্তন। লুকিয়ে লুকিয়ে সেই স্তন প্রথমবার দেখেছিল অভি। বা মামীদের মত - মেজমামীর মত গায়ের রঙ এই কাকির। সেদিন মেজমামী ব্লাউজ চেঞ্জ করছিল শাড়ির আঁচল দিয়ে বুক ঢেকে।মুক্ত স্তন দ্বয় সেই পাতলা শাড়ির আঁচলে মুখ লুকিয়েছিল অনিচ্ছুকের মত। অভি সেই শাড়ির আঁচল টেনে ধরেছিল পিছলে যাবার নাটক করে। গাঢ় বাদামী গোল বোঁটা সহ স্তন দুটো কে হাতের বাঁধনে আটকে মেজমামীর গলায় মুখ ঘষেছিল সে। মেজমামীর শরীরের উপর নিজের শরীর দিয়ে এক অকৃত্রিম আনন্দ উপভোগ করেছিল সে সেই প্রথমবার।

  ঘুম ভাঙ্গারর পরেও বাঁড়াটা খাঁড়া হয়ে আছে অভির। কাকি বিছানায় নেই। উঠে একটু ধাতস্থ হয়ে বিছানা ছাড়ল অভি। কাকির কাছে চায়ের আব্দার করে অভি কাকিকে প্রস্তাব দিল সামনের নদীর পার থেকে একটু হেটে আসার জন্য। কাকিও এক কথায় রাজি। অঞ্জনারা ফোন করেছিল। ডাক্তার দেখানো হয়ে গেছে। এক আত্মীয়ের বাড়ি হয়ে ফিরবে ওরা। রাত হবে। আজকেও ঝড় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তাড়াতাড়ি সাবধানে ফিরতে বলল ওদের। কাকিকে ডাকতে কাকির ঘরের দরজার সামনে দাঁড়াল অভি। পর্দার ফাঁক দিয়ে দেখল আয়নার সামনে দাঁড়ানো অঞ্জনার কাকিকে। পরনে সাদা সায়া লাল ব্লাউজ। ব্লাউজের ভিতরে সম্ভবত সাদা ব্রেসিয়ার। নাভির অর্ধাংশ উঁকি দিচ্ছে সায়ার দড়ির কাছ থেকে। লাল ব্লাউজের ছুঁচালো মুখ ভরাট স্তনের লোভনীয় বৃন্ত দুটির উপস্থিতি ঘোষণা করছে। মাইয়ের গভীর খাঁজ কাকিকে সত্যিই মোহময়ী করে তুলেছে। 

ক্রমশঃ
(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।
ধন্যবাদ)
Like Reply
#4
পর্বঃ ৪

    নিজের উদ্ধত মদনাস্ত্রে শান দিতে দিতে দরজার ফাঁক দিয়ে নিজের একমাত্র খুড়শ্বাশুড়ির দেহের সৌন্দর্য নিরীক্ষণ করছিল অভি। কাকীর মাইগুলো মেজমামীর থেকেও বড়। লাল ব্লাউজে ঢাকা মাইয়ের বোঁটার দিকটা ছুঁচালো মতন লাগছে - অনেকটা অভির অফিসের দীপাদির মত। দীপাদি অভির থেকে বছর আটেকের বড়ো হবে। মফঃস্বলের মেয়ে, শ্যামলা রোগাটে গড়ন, অভির মতই লম্বা। রোজ বনগাঁ থেকে ট্রেনে ডেইলি প্যাসেঞ্জারি করে অফিসে আসে। পাট পাট করে পরা শাড়ির ফাঁক দিয়ে  টাইট ব্লাউজে ঢাকা স্তনযুগল আর অনাবৃত পেটের ভাঁজে অভির রক্তপ্রবাহ বেড়ে যায়। শাড়িটা অবশ্য নাভির উপরেই পরে দীপাদি। বর্ষায় একবার ট্রেনের খুব গোলমাল হওয়ায় দীপাদিকে নিজের বাড়িতে এনেছিল অভি। সেই রাতে অঞ্জনা তার বাপের বাড়িতে ছিল। এইসব ফাঁকা রাতগুলোতে বাড়ির কাজের লোক আল্পনা বা তার দাদার বউ সোমাকে নিজের ঘরে ডেকে নেয় সে। আল্পনাকে ডেকে আলমারি থেকে অঞ্জনার একটা নাইটি বার করে দীপাদিকে পরতে দিয়েছিল অভি। গোলাপি রঙের এই শৌখিন নাইটিটা অঞ্জনার খুব পছন্দের। নাইটিটার সামনের দিকটা অনেকটা কাঁটা। বুক আর পেটের কাছটা স্বচ্ছ নেটের মত, তাতে ফুল ফুল কারুকার্য করা। পরে অবশ্য এরকম আরও শৌখিন রাতপোশাক অভি অঞ্জনাকে কিনে দিয়েছিল তবুও এটাই ছিল অঞ্জনার বেশি পছন্দের। নাইটি টা পড়ে দীপাদি অভির সামনে এসে যখন দাঁড়াল, অভি নির্নিমেষ নয়নে তাকিয়ে ছিল তার দিকে। অঞ্জনাও প্রথমবার এই পোশাকে লাজুক ভাবে এসেছিল অভির সামনে। কিন্তু সে লাজুকতায় এক প্রচ্ছন্ন সমর্থন ছিল, কিন্তু এখানে উপস্থিত এক নিদারুন অস্বস্তি। দীপাদির এই অস্বস্তিকে রীতিমতো উপভোগ করছিল অভি। যে বিভাজিকা দেখার জন্য অভিকে নিজের বুদ্ধি আর সুযোগ ছাড়াও ভাগ্যদেবীর সাহায্য প্রার্থনা করতে হত আজ তা নির্লজ্জভাবে অভির চোখের সামনে নিজের রুপ মেলে ধরেছে। নাইটির স্বচ্ছ অংশটা দিয়ে দীপাদির মাইয়ের অনেকটাই দেখা যাচ্ছে, কিন্তু অভির কৌতূহল  ওর নাভিকে ঘিরে যা আজ প্রথমবার অভি দেখার সুযোগ পেল – খাঁচার ভিতর আটকে থাকা শিকারকে ক্ষুধার্ত শিকারি সময় নিয়ে পরখ করছে। বাইরে থেকেই খাবার আনিয়েছিল অভি। মালিকের মনের খোঁজ রাখে আল্পনা। তাই খাবারদাবারের পাট দ্রুত মিটিয়ে সরে পড়েছিল সে। তার সংগ্রহ থেকে দামী হুইস্কির বোতলটা বার করে নিজের জন্য পেগ বানাল অভি। দীপা ও রসে বঞ্চিত। অভিও জোর করেনি। পেগে আলতো চুমুক দিয়ে আয়েশ করে একটা সিগারেট ধরাল অভি।

“তোমাকে যে কোনোদিন এরকম ভাবে দেখতে পাবো ভাবিনি।“- লজ্জায় রাঙা হল পাশে বসা দীপাদির মুখ।
“আপনি যে কি বলেন না!” –ু অফিসের বস্‌কে লাজুক স্বরে উত্তর দেয় দীপা।
দীপার শরীরের আরও ঘনিষ্ঠ হল অভি। সোফার শেষ প্রান্তে বসা দীপার আর সরার জায়গা নেই। দীপাদির শরীরের উত্তাপ অনুভব করতে চায় অভি। দীপা খেয়াল করেছিল কিভাবে কিছুক্ষন আগে অভির কামুক চোখ তার শরীরে ঘুরে বেরিয়েছে। অস্বস্তি কাটানোর জন্য বাড়িতে ফোন করার ছুতোয় উঠে অভির শোয়ার ঘরে ঢুকলো দীপাদি। পেগে চুমুক দিতে দিতে তার পাছার দুলুনি দেখতে লাগলো অভি। হাতে জ্বলন্ত সিগারেটটা পুড়ে চলেছে অভির কামার্ত মনকে উপেক্ষা করে। তার রমনাঙ্গ তৈরি হচ্ছে নতুন স্পর্শের দাবীতে।
 
“আমি তৈরি।“ – কাকির ডাকে ছেদ পড়ল অভির চিন্তায়। অপ্রস্তুত অভির মদনাস্ত্র প্রস্তুত হয়ে তার শিখর ছুঁয়ে ফেলেছে। দ্রুত তার জন্য নির্দিষ্ট ঘরে ঢুকে হাঁফ ছাড়ল সে। কাকী বেরিয়ে এলেই কেলেঙ্কারি হত। তার অপূর্ণ বাসনাগুলো নিয়ে এতো তাড়াতাড়ি কাকির কাছে ধরা দিতে চায়না সে। কাকির মনের অতলে কি রয়েছে তারও খোঁজ করতে হবে অভিকে। এর জন্য হয়ত আরও সময় লাগবে তার। এই শরীরটাকেও তার চাই। লক্ষ্য প্রস্তুত করে তৈরি হয় সে। তার মনের মতই আকাশের কোনে জমা হয়ে আছে অনেক কালো মেঘ।
 কোনরকমে কাকিকে নিয়ে বাসায় ফিরল অভি। তুমুল ঝড়-বৃষ্টিতে তার বিকেলের অভীপ্সিত ভ্রমন অসম্পূর্ণ রেখেই ফিরে আসতে হয়েছে।  অথচ শুরুটা ভালই করেছিল সে। অল্প সময়েই কাকি বলতে শুরু করেছিল তার মনের কথাগুলো- তার শৈশবের স্মৃতি, কৈশোরের প্রেম, বাড়িতে জানাজানির পর জোর করে বিয়ে, তার অপূর্ণ কিছু ইচ্ছের কথা।কাকির সঙ্গে বন্ধুত্ব গভীর হওয়ার মাঝখানে বাধ সাধল এই বৃষ্টি। ভিজে প্রায় স্নান করে গেছে সে আর কাকি। ঘরে ঢুকেই বাথ্রুমের বাইরে দাড়িয়ে ভেজা জামাটা ছেড়ে ফেলল অভি। ভিতরে পরা গেঞ্জিটার উপর দিয়ে ছাপ ফেলছে তার শরীরের পেশিগুলো। কাকির দিকে আড়চোখে তাকিয়ে তারে মেলা গামছাটা কোমরে জড়িয়ে নিল সে। প্যান্টের হুক খুলতে খুলতে লক্ষ্য করল ফোটা ফোটা বারিবিন্দু কাকির মুখশ্রীকে আশ্চর্যরকম আকর্ষণীয়া করে তুলেছে। প্যান্ট ছেড়ে জাঙ্গিয়ার বাঁধন ছেড়ে নিজের লিঙ্গকে গামছার ভিতর উন্মুক্ত করল সে। কাকি তার দিকেই তাকিয়ে রয়েছে।
“ অভি তুমিই আগে স্নান সেরে নাও।“
কাকির মুখ আর গলার জলবিন্দুগুলোর স্বাদ নিতে আপাতত অক্ষম অভির তৃষ্ণার্ত ব্যাকুল মন। সিক্ত বসন কাকির শরীরের ভাজগুলোকে ব্যক্ত করছে। পেটের কাছে লেপটে থাকা ভেজা শাড়ি কাকির নাভির উপরের অংশের সামান্য  ছাপ তুলেছে। তা থেকে আন্দাজ করা যায় সে নাভির গভীরতা। অভির মনে জ্বলতে থাকা কামনার অগ্নি তার তেজ ছড়াচ্ছে অভির সারা শরীরে।
ক্রমশঃ
(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।
ধন্যবাদ)
Like Reply
#5
পর্ব ঃ ৫

    কোন কথা না বাড়িয়ে বাথ্রুমে ঢুকে পড়ল অভি। শাওয়ারের ঠাণ্ডা জল অভির শরীরের আলোড়নকে শান্ত করতে শুরু করেছে। অভির শরীরের সমস্ত বীর্য যেন তার বাঁড়ার মুন্ডিটাতে জমা হয়েছে এক আগত বিস্ফোরণের আশঙ্কায়। কাকির ভেজা শরীরের টুকরো স্মৃতি যেন তাতে ইন্ধন জোগাচ্ছে। শাওয়ারের ঠাণ্ডা জলের ছোঁয়ায় ধীরে ধীরে সে শান্ত হচ্ছে। সে শীতলতাকে উপভোগ করতে লাগলো অভি। স্নান সেরে ধীরে ধীরে শোয়ার ঘরের বারান্দাটার দিকে এগিয়ে গেল সে। বাইরে রাখা পুরানো ইজিচেয়ারটায় গা এলিয়ে একটা সিগারেট ধরাল। অভির চোদনভাগ্য মন্দ না। সময় নিয়ে ধোঁয়া ছাড়তে লাগলো অভি। সেজমামীর সবুজ ব্লাউজে আঁটসাঁট ভরাট অর্ধনগ্ন মাইদুটো অভির রাতের ঘুম কেড়ে নিয়েছিল। তখন কতই বা বয়স হবে অভির। ক্লাস ইলেভেনের বার্ষিক পরীক্ষার পর অভি ঘুরতে গিয়েছিল মামার বাড়ি, উত্তরবঙ্গে। তার দুই মামা সেখানে থাকেন। মাধ্যমিকে খুব ভাল ফল করায় আত্মীয়স্বজনদের কাছে অভির আদর আর কদর দুইই ছিল। অভির দাদুর জমির উপর চারমামাই নিজেদের মতন বাড়ি তুলে নিয়েছে। বড়মামা আর ছোটমামা কোলকাতায় থাকেন। তাদের বাড়ি ভাড়া দেওয়া, দেখাশোনা মেজমামাই করে। মেজমামার অর্ডার সাপ্লাইয়ের ব্যবসা। ঘরের থেকে বাইরেই সময় কাটায় বেশি। আর সেজমামা মালদহে এক স্কুলের টিচার। সপ্তাহান্তে বাড়ি যাতায়াত করে। মেজমামার ছেলে কোলকাতায় কলেজে পড়ে। অভির চেয়ে বছর তিনেকের বড়। সেজমামার ছেলে স্থানীয়  স্কুলেই ক্লাস সেভেনে পড়ে। ছেলেরা বড় হলেও দুই মামীই এই বয়সেও তাদের চেহারা ধরে রেখেছে। সেজমামী কৃষ্ণকায়। মেজমামী পরিষ্কার। দুজনেই ভরাট স্তন আর ভারী নিতম্বের অধিকারিণী। অভি যাবার একদিন পরই মেজমামাকে ব্যবসার কাজে শিলিগুড়ি চলে যেতে হয়েছিল কয়েকদিনের জন্য। তাই দশদিনের ছুটির বেশিরভাগ রাত অভি মেজমামীর সাথেই কাটিয়েছিল। 

    সেজমামীর আঁচলটা তার নিজের জায়গায় ফিরে যেতে কিছু সেকেন্ড সময় নিয়েছিল। তারপর আর অভির গলা দিয়ে আর খাবার নামছিল না। টিভির পর্দায় অভি অনেক কিছু দেখেছে, কারও অসতর্ক মুহূর্তে ওর অনুসন্ধিৎসু দৃষ্টি উপভোগ করতে শিখছে তখন। কিন্তু এ যেন তার শরীরের মধ্যে আগুন জ্বালিয়ে দিল। অভির ইচ্ছে করছিল সব ধ্বংস করে যেন সে ঐ শরীরে ডুব দেয়। সেজমামী সবুজ ব্লাউজের নিচে সাদা ব্রা পড়েছে বোঝা যাচ্ছে। পাশ থেকে দেখলে ব্লাউজের উপর দিয়েও স্তনের আকৃতির আন্দাজ হয়। " কুচযুগ শোভিতা " এটাই মাথায় এল অভির। তার গলা সমানে শুকিয়ে যাচ্ছে। নিজের হৃৎপিণ্ডের আওয়াজ সে নিজেই শুনতে পাচ্ছে। ব্লাউজের নিচের অনাবৃত মসৃণ পেট, নাভির উপরেই শাড়িটা পরেছে সেজমামী। অভি অনুভব করল তার দুই পায়ের ফাঁকের উত্তেজনাকে। খাবার পরিবেশনে ব্যস্ত সেজমামীর শাড়ি এবার বিস্বাসঘাতকতা না করলেও সেটা একপ্রান্তে সরে গিয়ে আবার  আংশিক উন্মুক্ত করল সেজমামীর ঐশ্বর্যকে। সেজমামীর  আবৃত স্তন আর অস্পষ্ট বিভাজিকাকে কল্পনার ঘায়ে মুক্ত করে গিলে খেতে লাগলো অভি। 
 " কি রে খাচ্ছিস না কেন?" - সম্বিৎ ফিরল অভির। 
 " পেট ভরে গেছে" - লাজুক হাসি হেসে মাথা নিচু করে জবাব দিল অভি।
 " এত বড় ছেলে, এইটুকু খেলে হয়?"
 " না সেজমামী, আর পারবনা।"
 " ঐটুকু খেয়ে নে সোনা।"
 সেজোমামী এসে দাঁড়াল অভির গা ঘেঁষে। অভি খেতে চায়। সেজমামীর শরীরের লোভনীয় ফলগুলো চাখতে চায়। এত কাছে তবু অভি নিরুপায়। অভি বাঁ হাত দিয়ে কোনোমতে তার ঠাটানো সম্পদকে আড়াল করে রয়েছে। ভাগ্যিস সেজমামীর দৃষ্টি পরেনি ওদিকে। 
 " মামী, আমি আর পারব না।"
কাকির বাম স্তনটা তার মুখের বড্ড কাছে চলে এসেছে।তার গরম নিঃশ্বাস যেন সেজোমামীর মাইটাকে স্পর্শ করছে। আর থাকতে পারছে না অভি। বাথ্রুমে গিয়ে খিচতে পারলে ভাল হত। এই অনুশীলনটা সদ্য শিখেছে সে। সেজমামী আর জোর করল না। সেজমামীকে আড়াল করে বেসিনের দিকে ছুটল অভি। আর অভির এঁটো বাসনগুলো তুলে রান্নাঘরের দিকে এগোল সেজমামী।
  
   সেজমামার ঘরের ভিতর দিয়েই মেজমামাদের বাড়ি যাওয়া যায়। এখন সেজমামীর সামনে যাওয়া বুদ্ধিমানের কাজ হবে না। সেজমামার ছেলে পিক্লু গেছে এক বন্ধুর বাড়িতে। রাতে ফিরবে। সেজমামাও ফেরেনি এখনও। এরকম অন্তরঙ্গ হওয়ার সুযোগ আর নেই। অভি দোলাচলে পড়ল। তার বাঁড়া মহারাজ এখন শান্ত হয়েছে। সেজমামীকে বলে অভি চলে এল মেজমামার বাড়িতে। এখানেই তার থাকার ব্যবস্থা হয়েছে। মেজমামী ছাড়া এখন বাড়িতে কেউ না থাকায় অভির এখানেই সুবিধে হয়েছে। নির্জন দুপুরে অভি আজ কল্পনায় সেজমামীর শরীরের সাথে খেলবে। অভির গলা শুনে মেজমামী বেরিয়ে এল তার ঘর থেকে। 
" কি রে? পেট ভরে খেয়েছহিস তো? " মেজমামী জিজ্ঞাসা করল অভিকে।
"হ্যাঁ" সংক্ষিপ্ত উত্তর দিয়ে অভি তাকাল মেজমামীর দিকে। স্নান সেরে বেরিয়েছে মেজমামী। সে এসে দেখেছে দুপুরে খাবার পর মেজমামীর স্নানের অভ্যেস রয়েছে। এবার ভাল করে লক্ষ্য করল অভি। শাড়ীটা পিঠ দিয়ে ভাল করে জড়ানো রয়েছে। গরমে এ ভাবে মেজমামীকে শাড়ি জড়াতে দেখে অভি অবাক হল। 
" নে এবার শুয়ে পড়। আমার ঘরে আমার সাথেই শুয়ে পড়। তুই থাকলে একটু কথা বলাও যাবে। আয়।"
মন খারাপ হয়ে গেল অভির। সেজমামীর মাই আর তার খাঁজ এখনও চোখের সামনে ভাসছে অভির। মেজমামী এবার তার ঘরের দিকে পা বাড়াল। পিঠের দিকের আঁচলটা আলগা হয়ে এল। ঘরে ঢুকবার মুহূর্তে মামীর পিঠ থেকে আঁচলটা পুরোই সরে গেল। বোধহয় মামী আলগা দিয়েছে। আর সেইসময়ই অভির কাছে স্পষ্ট হল শাড়ি জড়ানোর মানে। মেজমামীর অনাবৃত পৃষ্ঠদেশ আবার অভির মনে কামনার আগুন প্রজ্বলিত করল। অভি আবিস্কার করল মেজমামী ব্লাউজ পড়ে ছিলনা। বোধহয় চেঞ্জ করছিল। া অভি এগিয়ে গেল মেজমামীর ঘরের দিকে। মেজমামী আলনার সামনে দাঁড়ানো। নিশ্চয়ই মনে মনে ঠিক করছে কোন ব্লাউজটা পরবে। মেজমামী অভির দিকে পিছন করে দাড়িয়ে ছিল। অভি অবাক চোখে দেখছিল মেজমামীর নগ্ন পিঠ আর কোমরের ভাজ। অভি আর অভির মধ্যে নেই। কেউ যেন ঠেলে তাকে এগিয়ে নিয়ে চলেছে। হাতে একটা লাল রঙের স্লিভলেস ব্লাউজ নিয়ে মেজমামী ফিরল অভির  দিকে। পর্দায় ঢাকা জানালাগুলো দিয়ে আসা দুপুরের ম্লান আলোতেও অভির নজরে পড়ল মেজমামীর লাউয়ের মত ঝুলন্ত দুটো মাই যা অনিচ্ছায় মুখ লুকিয়েছে পাতলা সুতির শাড়ির আড়ালে। মাইয়ের বোঁটা দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে শাড়ির উপর দিয়েও। ব্লাউজ না পরা থাকায় একপাশের ফর্সা শরীরটা উঁকি দিচ্ছে আর ঝুলন্ত স্তনের একপাশটা প্রায় পুরোটাই চোখে পড়ছে বোঁটাটুকু ছাড়া - পাখার হাওয়ায় বোঁটার ঐ কাপড়ের ঢাকনাটুকু উড়ে উড়েও যেন উড়ছে না। আলনাটার পাশেই বিছানা। অভি হঠাৎ করে যেন পিছলে পড়তে পড়তে নিজেকে সামলানোর ঢঙে হাতে তুলে নিল মেজমামীর শাড়ির আঁচলখানা। হতচকিত মেজমামী কিছু বুঝে ওঠার আগেই অভি টেনে ধরলো তার আঁচলখানা। অভির চোখের সামনে উন্মুক্ত হল মেজমামীর অমৃতভাণ্ড। অপূর্ব! ফর্সা ঝোলা মাই আর গাঢ় বাদামী বোঁটা দেখে অভির বাঁড়া মহারাজ আবার স্বমূর্তি ধারন করেছে। আঁচলের টান সামলাতে না পেরে মেজমামী হুমড়ি খেয়ে পড়ল অভির গায়ের উপর। এই সুযোগে মেজমামীর শরীরটাকে নিচে রেখে অভি তাকে জড়িয়ে ধরে পড়ল আলনার পাশে রাখা বিছানায়। তারপর নিজের শরীরটাকে লেপটে দিল মেজমামীর সাথে। ঠোঁট ঘষল মেজমামীর গলায়। কয়েক মুহূর্ত পড়ে হুঁশ ফিরল মেজমামীর। 
" ওঠ অভি। ছাড়!!" - ধাক্কা দিয়ে অভির শরীরটাকে নিজের উপর থেকে ফেলে দিতে চাইল মেজমামী। 
" অভিও নিজেকে সামলে উঠে বসলো মেজমামীর শরীর ছেড়ে। মেজমামীর নগ্ন ঊর্ধ্বাঙ্গ তারিয়ে তারিয়ে দেখতে লাগল অভি। এভাবে সে কোনোদিন কোন নারীকে দেখেনি। এই মামীও নাভির উপরেই শাড়ি পড়ে। অপ্রস্তুত লজ্জিত অভির মেজমামী নিজের কাপড় সামলাতে ব্যস্ত। তার নজর এবার গেল অভির প্যান্টের দিকে। তাবুর মত ফুলে উঠেছে সেটি। অতৃপ্ত বাসনায় যেন নিজের ঠোঁট কামড়ে ধরল অভির মেজমামী।

ক্রমশঃ
(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।

ধন্যবাদ)
Like Reply
#6
চালিয়ে যান, খুব ভালো হচ্ছে।
[+] 1 user Likes Bambuguru's post
Like Reply
#7
দুর্দান্ত হচ্ছে, সঙ্গে আছি। সুস্থ থাকুন, ভালো থাকুন
ধৃতরাষ্ট্র - দা বস !
[+] 1 user Likes DHRITHARASTHA's post
Like Reply
#8
কাকী শাশুড়ির সঙ্গে ব্যাপারটা অতি দ্রুত হয়ে গেল
[+] 1 user Likes Sonabondhu69's post
Like Reply
#9
Excellent...carry on
[+] 1 user Likes shafiqmd's post
Like Reply
#10
সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের উৎসাহই আমার অনুপ্রেরণা। রেটিং পাচ্ছিনা কিন্তু! আমি এই ফোরামে একদম নতুন। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা প্রার্থনীয়।
[+] 1 user Likes ron6661's post
Like Reply
#11
'' মিথ্যা '' - শব্দটি  অ-সংসদীয় ।  'অসত্য'  - পরিবর্ত হিসেবে এটির চলন আছে ।  তাই,  সেটি-ই  প্রয়োগ করছি । আপনার উপর জনাব ।  - কেন ? - ওইই যে বলছেন  '' - এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা...''  - এই অসাধারণ মুন্সিয়ানা  দেখার পরে আপনার মন্তব্যকে '' অসত্য '' বললে . . . . .  -  অপেক্ষায় থাকছি  -  সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#12
(11-06-2021, 08:02 AM)ron6661 Wrote: সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের উৎসাহই আমার অনুপ্রেরণা। রেটিং পাচ্ছিনা কিন্তু! আমি এই ফোরামে একদম নতুন। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা প্রার্থনীয়।

রেপু আর likes সব দিলাম ... Smile



চালিয়ে যান, তবে একটু রয়ে সয়ে ব্যাপারগুলো হলে বেশি উপভোগ্য হবে ... !!! Big Grin Tongue
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
Reps added dada, onek promising start, keep continuing dada. Best of luck
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#14
Durdanto story.
Chaliye Jan sathe achi.
Reps Nd likes added
[+] 1 user Likes Moynul84's post
Like Reply
#15
আপনাদের উৎসাহে পর্ব ৪ এবং পর্ব ৫ এর শুরুর কিছু অংশ পরিবর্তন করা হল। আরও গুছিয়ে লেখার ইচ্ছে রইল। কেমন হল অবশ্যই জানাবেন।

ধন্যবাদ।
Like Reply
#16
(11-06-2021, 11:18 AM)sairaali111 Wrote:
'' মিথ্যা '' - শব্দটি  অ-সংসদীয় ।  'অসত্য'  - পরিবর্ত হিসেবে এটির চলন আছে ।  তাই,  সেটি-ই  প্রয়োগ করছি । আপনার উপর জনাব ।  - কেন ? - ওইই যে বলছেন  '' - এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা...''  - এই অসাধারণ মুন্সিয়ানা  দেখার পরে আপনার মন্তব্যকে '' অসত্য '' বললে . . . . .  -  অপেক্ষায় থাকছি  -  সালাম ।

আপনার এই ফিডব্যাক এই অধমের কাছে পুরস্কারস্বরূপ। প্রথম পরিশ্রমের এই পারিশ্রমিকের জন্য অনেক ধন্যবাদ। আগামী ভবিষ্যতে এর উপযুক্ত মর্যাদা দেওয়ার যথাযথ চেষ্টা করে যাব।
[+] 1 user Likes ron6661's post
Like Reply
#17
(11-06-2021, 11:33 AM)ddey333 Wrote: রেপু আর likes সব দিলাম ... Smile



চালিয়ে যান, তবে একটু রয়ে সয়ে ব্যাপারগুলো হলে বেশি উপভোগ্য হবে ... !!! Big Grin Tongue

চতুর্থ এবং পঞ্চম পর্বের পরিবর্তন সম্পর্কে আপনার মতামত অবশ্যই জানাবেন। 

ধন্যবাদ
[+] 1 user Likes ron6661's post
Like Reply
#18
(11-06-2021, 12:31 AM)Sonabondhu69 Wrote: কাকী শাশুড়ির সঙ্গে ব্যাপারটা অতি দ্রুত হয়ে গেল

আরও গুছিয়ে লেখার উদ্দেশ্যে চতুর্থ এবং পঞ্চম পর্বে কিছু পরিবর্তনহ করেছি। আপনার মতামত অবশ্যই জানাবেন। 

ধন্যবাদ
[+] 1 user Likes ron6661's post
Like Reply
#19
পর্বঃ ৬

" তুই অনেক বড় হয়ে গেছিস অভি।"- নিজের সুদৃশ্য মাইজোড়াকে ততক্ষনে শাড়ির আড়ালে চাপা দিয়ে দিয়েছে মেজমামী। তবু অভির কৌতূহলী দৃষ্টি নড়েনি সেদিক থেকে। শাড়ির তলায় আবার সেগুলো তাদের খেলা দেখাতে আরম্ভ করেছে। আর মেজমামীর দৃষ্টি অভির উদ্ধত আবৃত পুরুষাঙ্গের দিকে যা কৈশোরের বিকেলে নতুন যৌবনের উদ্দাম রাতকে স্বাগত জানাতে তৈরি হচ্ছিল।
" অভি, সোনা ছেলে আমার, এরকম দুষ্টুমি করেনা।" - অভির কাছে এগিয়ে এল মেজমামীর শরীর, কিন্তু মামীর আদুরে গলা  তখন অভির কানে পৌছাচ্ছে না। অদ্ভ ুত উত্তেজনায় অভির কান থেকে তখন যেন গরম ধোঁয়া বেরোচ্ছে। শরীরের ভিতর এক অদম্য আকুলতা। অভির মাথার চুলে ততক্ষণে বিলি কাটতে লেগেছে মেজমামীর হাত। মেজমামীর লোমশ বগল অভির সামনে ধরা দিল এক আকাঙ্ক্ষিত সম্পদরূপে। কিছু না ভেবেই পরনের জামাটা খুলে ফেলল অভি। তার শ্বাস দীর্ঘায়িত হয়েছে। তার ফর্সা শরীরের রোমগুলো খাঁড়া হয়ে উঠেছে পরিচিত সেই নারীর স্পর্শে। মেজমামীর হাত তার পিঠ বেয়ে নেমে এসেছে কোমরের কাছে। 

"অভি" - গলার স্বরের কোমলতায় অভির কামুকতা বৃদ্ধি পেল। " দেখি তোরটা কেমন?" অনভিপ্রেত এই আব্দারে এবার অভির অবাক হওয়ার পালা। মেজমামী দুই হাত দিয়ে তার বারমুডার দুই প্রান্ত ধরে টেনে নামানোর চেষ্টা করতেই তার শাড়ির আঁচল কাঁধ থেকে পিছলে পড়ল তার হাতের উপর। লজ্জার আবরণ মুক্ত হয়ে আবার আত্মপ্রকাশ করল অভির অভীপ্সিত সেই রসভান্ডার, আর সাথে সাথেই বারমুডার আড়াল ছেড়ে শানিত তরোয়ালের মত ঝলকে উঠল অভির মদনাস্ত্র। বিস্ময়াবিষ্ট মেজমামী স্পর্শ করল সেই অস্ত্র।  প্রথম নারীস্পর্শে যেন রক্তের স্বাদ পেল সে। লক্ষ্যে আঘাত হানতে সে উদ্যত। অভির সারা শরীরে জাগছে শিহরণ। এত মধুরতা সে কোনোদিন উপভোগ করেনি। মেজমামীর মুখের কথা ফুরিয়েছে। অভির সেই দীর্ঘ দৃঢ় স্বাস্থ্যবান পুরুষাঙ্গের বহিরাবরণ একটু নীচের দিকে টেনে ধরল ওর মেজমামী। লাল বাঁড়ার মুন্ডিটার দিকে সপ্রশংস দৃষ্টিতে চেয়ে রয়েছে মেজমামী। অভি আর পারছেনা। যেন বারুদ ঠাসা হয়ে আছে কামানের মুখ। যে কোন মুহূর্তেই বিস্ফোরণ ঘটবে। মেজমামীর ডান স্তনবৃন্তে আলতো আঙ্গুল ছোঁয়াল অভি। না মেজমামী এবার আর বাধা দিল না। বোঁটার বাদামী অংশটা ঘিরে সুড়সুড়ি দিতে শুরু করল অভি। নরম বোঁটাটা ধীরে ধীরে রুক্ষ হয়ে উঠছে। নায়কের মত দুহাতের তালু দিয়ে মামীর মুখটাকে চেপে ধরল অভি। মেজমামীর নরম ঠোঁটে ঠোঁট ছোঁয়াল সে। মেজমামীর হাত তখন খেলা করে চলেছে অভির লিঙ্গ নিয়ে। কামনার আবেগে অভি জীবনের প্রথম দীর্ঘচুম্বনের স্বাদ নিচ্ছিল ধীরে ধীরে। যত্ন করে মামীর শরীরটাকে সে শোয়াল বিছানায়।মেজমামীর গলা বেয়ে তার ঠোঁট আবিষ্কার করতে শুরু করল সেই শরীরকে। মেজমামীর বাম স্তনবৃন্তে নতুন ঠিকানা খুঁজে নিল সে। শায়ার ঘাঁটটা ধরে অসীম কৌতূহলে টেনে নীচে নামাতে লাগলো অভি। তপস্যায় তুষ্ট দেবীর ন্যায় আবির্ভূত হল মামীর সুন্দর গোল নাভিখানা। তার গভীর গর্তে জিভ ছোঁয়াল সে। মেজমামীও অভির মাথাটা চেপে ধরল তার পেটে। অভির ঠোঁট আবার ফিরে এল মেজমামীর মাইয়ের বোঁটায়, চুষতে লাগলো সে অমৃতের ভান্ড। আরেক হাতে সে চটকাতে লাগলো অন্য মাইখানা - ঠিক সিনেমাগুলোয় যেমন দেখায়। মেজমামীই এবার জাপটে ধরল অভিকে। মেজমামীর মুখের গোঙানির মত শব্দগুলো অভির চেনা। এই শব্দ তাকে আরও কামতাড়িত করে তোলে। অভির কামদন্ড ধাক্কা খাচ্ছে মেজমামীর দুই পায়ের ফাঁকে কাপড়ের দেওয়ালে। এবার অভিকে নিজের শরীরের নীচে আনল মেজমামী। অভির শরীরের দেওয়াল বেয়ে নীচে নামতে লাগলো মামী। অভি বুঝতে পারল তার মামীর গরম শ্বাস পড়ছে অভির লিঙ্গের উপর। অভির বিচিদুটো চাঁটতে লাগলো মেজমামী। তারপর মুখে পুড়ে নিল অভির মোটা পুরুষাঙ্গটা। এ এক অব্যক্ত অনুভুতি!! আর পারলোনা অভি। মেজমামী অভির বাঁড়াটা চোষা শুরু করতেই যেন বারুদে আগুন পড়ল। আর বিস্ফোরণটা ঘটল মামীর মুখের ভিতরেই। খিঁচে এত সুখ কোনদিনও পায়নি অভি।

" অভি চা।" চমক ভাঙল অভির । অস্বস্তিতে আড়চোখে অঞ্জনার কাকির দৃষ্টি অনুসরণ করে অভি। পা দিয়ে কোনওমতে নিজের পৌরুষকে আড়াল করে অভি। মোবাইলটা বেজে উঠল তখনি। অঞ্জনা কল করেছে। আজ ঝড় জলের রাতে ওরা আর ফিরবেনা। কাকি স্নান সেরে নাইটি পড়ে রাতের খাবারের জোগানে লেগে। কাকিকে শাড়িতেই বেশ লাগে। এতক্ষণে তার বাঁড়া মহারাজ শান্ত হয়ে গেছে । রান্নাঘরের সামনেটায় চেয়ার পেতে বসলো অভি। কাজ করার সময় শরীরের দুলুনিতে কাকির বিশাল মাই জোড়াও সাড়া দিচ্ছে। চায়ে চুমুক দিতে দিতে সিগারেট ধরাল অভি। টিভি দেখার চেয়ে আজ রাতে এটাই ভাল বিনোদন। এখনও তো গোটা রাত বাকি - শুধু সে আর কাকি ...

ক্রমশঃ

(এ আমার প্রথম ও নবীন প্রচেষ্টা। সমালোচনা ও উৎসাহে অনুপ্রেরনা পাবো।


ধন্যবাদ)
Like Reply
#20
darun likhsen dada. please continue.....
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)