Thread Rating:
  • 12 Vote(s) - 3.08 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
রাজিবের বউ তুলি
#1
গ্রামে ভালো হোমিও প্যাথিক হিসেবে নাম আছে জাকিরের। শুধু হোমিও প্যাথিক না, এলাকার স্কুলের ধর্মীয় শিক্ষক। এবং গ্রামের প্রাচীন জমিদার বাড়ীর কেয়ারটেকার। বিশাল জমিদার বাড়ীতে থাকে সে,  তার বউ আর ছোট ছোট দু বাচ্চা। তার বাবাও এই বাড়ীর সেবা করে গেছে। জমিদারি নেই, জমিদারের সব ছেলেমেয়ে শহরে থাকে। গত ৫ বছরে কেউ গ্রামে আসেনি। দেশের অন্য গ্রাম গুলো উন্নতি হলেও এই গ্রামের হয় নি। গ্রামে এখনো বিদ্যুৎ আসেনি। জাকির শুধু ২ মাস অন্তর শহরে গিয়ে বড় সাহেবের কাছে হিসেব দিয়ে আসে। আর যাওয়ার সময় বাড়ির শাক সবজি, মাছ নিয়ে যায়। তো এবার শহর থেকে এসে জাকিরের মাথা খারাপ। দিন রাত তার চরম অস্থিরতায়  কাঁটছে। তার মেজাজ খিঁটখিট হয়ে গেছে। কিছু ভালো লাগছে না। তার অস্থরতায় কারণ বড়সাহেবের মেঝো ছেলের বউ তুলি। উফ!!  কি মাল!!
জাকির শুনেছিলো বছর খানেক আগে তার বিয়ে হয়েছে। পালিয়ে বিয়ে। এখন পরিবার মেনে নিয়েছে। শহরের বাড়ীতে এক সাথে থাকে তারা এখন। এবার শহরে গেলে বড় সাহেব ছেলে আর বউয়ের সাথে তার পরিচয় করিয়ে দেয়। সুন্দরি তুলিকে দেখেই জাকিরের বেয়ারা ধন লাফাতে থাকে। শহুরে আধুনিকা মেয়ে। সিল্কের শাড়ীর সাথে হাতা কাটা ব্লাউজ পরেছিলো। কোম্ল বাহু যুগল দেখতে দেখতে লুইচ্চা জাকিরের চোখ আটকিয়ে গেয়েছিলো তুলির উন্নত বুকে। আঁচল দিয়ে ঢাকা থাকলেও জাকিরবুঝতে পেরেছিলো দুধের সাইজ। বুঝবেই না কেনো। নারী দেহ তার কাছে খুব লোভনীয়। গ্রামে এমন কোন মহিলা নাই যার দুদু সে খায় নাই। কিন্তু কেউই কাউকে বলে না লোক লজ্জার ভয়ে। যেই মহিলাকেই তার পছন্দ ছলে বলে কৌশলে তাকে বিছানায় উঠাবেই সে। আর শহরে আসলে হোটেলে গিয়ে মাগী চোদা তার অভ্যাস। বলা চলে নারী শরীর ছাড়া সে থাকতে পারে না। ঘরে তার কামুকি এক বউ রেখেছে। যাকে এই হোটেলে চুদতে এসে নিয়ে গেছে। এটা তার ৩ নাম্বার বিয়া। আগের ২ বউ তার অমানুষিক চোদাচুদি  সহ্য করতে না পেরে চলে গেছে। যদিও এটা তার জন্য সাপে বর হয়েছে। আশেপাশের গ্রামে মহিলাদের মাঝে তার এক সুনাম হয়েছে চোদনবাজ হিসেবে। আর এতে অনেক নতুন নতুন দুদু আর সোনার ব্যবস্থা হয়েছে তার।হোমিওপ্যাথ ভালো জানায় যৌন উত্তেজক ওশুধ সে ভালো দেয়। এতে তার কাস্টোমার বেশি। গ্রামের পুরুষেরা নেয় আর তাদের বোকা বানিয়ে তাদের বউ ঝিদের চুদে সে।
তো এখন এই জাকিরের মাথা খারাপ। দিন রাত ঘরের বউরে চুদেও তার শান্তি হয় না। তার ভরা গতরের কামুক বৌ ও হতবম্ভ। হইলো কি লোকটার? এতো চোদন তো আর আগে দেয় নাই।
রাতে চোদন খেতে খেতে তাই জিজ্ঞাস করে
- কি হইছে আপনের?
- কিয়ের কথা কস?
- আপনের ধনের কথা কই। এতো তেজ কা??
- তোর গতর দেইখ্যা পাগল হইয়া গেছে। ভোদায় এতো রস!!
- আস্তে চুদেন, আহ। আমার ভোদার রস না অন্য কিছু।
- অন্য কিছু মানে??
- শহর থিকা আসার পর দেখতাছি আপনের বাড়া সব সময় ফুইল্যা থাকে। সাবের বউরে পছন্দ নাকি??
- মাগীরে, তুই ঠিক ধরছস। তয় সাহেবের বউ না, বেটার বউ। কি যে সোন্দর ওই মাগি। আর দুধ গুলা বড় ডাবের সমান। পাছা খান মাশাল্লাহ…  বিছনায় ফালাইয়া চুদতে যা লাগবো..
মনে মনে তুলিকে চুদতে মনে করে জোরে জোরে ঠাপাইতে থাকে।
- আহ বুঝছি। তা নিয়া আসেন এখানে,একদিন চোদেন।
ঠাপ থামিয়ে দেয় জাকির। অবাক হয়।
- কি কস?মাথা ঠিক আছে?
- শোনেন, কয় কাল আর বাড়ীর পাহরাদার থাকবেন?? পোলাপাইন তো বড় হইতাছে। ওগো লাইগ্যাতো কিছু করা লাগবো।
মাথায় কিছু ঢুকে না জাকিরের।
- ঝাইড়া কাস মাগী। কি কইতে চাস?
জাকিরকে সরিয়ে উঠে বসে মালতি। তাকে শুইয়ে তার বুকের উপর ঝুঁকে বসে।
- শুনছি সাহেবের অনেক টেকা?
- হো
- আপনে যেভাবেই পারেন সাহেবের বেটা আর তার বউরে গেরামে আনেন। এরপর আপনের ওষধ দিয়া বউরে চুদবেন। আর আমি বেটারে চুদুম। বেটা যখন আমারে চুদবো আপনি হাজির হবেন। বেটারে তখন বেকায়দায় ফালাইয়া ট্যাকা কামান যাইবো আর আপনিও বঊডারে রসাইয়া রসাইয়া চুদতে পারবেন।
আইডিয়া ভালো লাগে জাকিরের। আবার চিন্তাও করে।
- হেরা যদি পুলিশ ডাকে?
- ডাকবোনা
- কেন?
- গ্রামে আইসা মাগি চুদতেছে, একথা পরকাশ পাইলে ইজ্জত থাকবো??
- ওরে মাগী, তোর মাথায় কি বুদ্ধি।
বলেই মালতি চিৎ করে শোয়ায়ে গুদে ধন ঢুকিয়ে দেয় জাকির।
এরপর জামাই বউ পরামর্শ করলো কিভাবে কি করবে?
প্ল্যান করলো যেভাবেই হোক আগামি বর্ষায় তাদের গ্রামে আনবে। বর্শায় সুবিধা হচ্ছে বৃস্টি হয়ায় লোকের আনাগোনা কম থাকবে না হলে তাদের দেখতে গ্রামের লোকজন উপচিয়ে পড়বে।

যাই হোক অনেক অনুনয় বিনয় করে জাকির বড় সাহেবকে রাজি করালো যেনো রাজিব (সাহেবের ছেলের নাম) আর তুলিকে গ্রামে পাঠায়। এক মোক্ষম দাওয়াই দিলো যে গ্রামে কিছুদিন সতেজ আবহাওয়ায় থাকলে তাড়াতাড়ি দাদা হইতে পারবো।
ট্রেন স্টেশন থেকে জাকির তাদের বড় রিসেপশন দিলো। ঘোড়ার গাড়ীতে ব্যান্ড পার্টির আয়োজন করলো। রাজিব আর তুলি খুব খুশি। নিজেদের রাজা রানি ভাবতে লাগলো। বাড়িতে তাদের জন্য বড় মাছের কোপ্তাসহ ভালো খাবারের আয়োজন করেছে। ৩/৪ দিন আরাম আয়েশে তারা দিন পার করলো। যেহেতু বর্ষাকাল বৃস্টিও শুরু হইছে। জাকির এবার প্ল্যান করা শুরু করলো তুলিকে বিছানায় তোলার। তার আর সহ্য হচ্ছেনা। এদিকে মালতি তুলি যখন থাকে না তখন ইচ্ছা করেই নিজের মাই পাছা দোলায় রাজিবের সামনে। বুঝতে পারে রাজিব আড় চোখে তাকায়। মুখ টিপে হাসে আর মনে মনে বলে সবুর করো,এই দুধ তোমাকে খাওয়াবো।
যেহেতু গ্রামে কারেন্ট নাই, ঝুম বৃস্টি। রাত ৮ টা।
বাড়িতে শুধু রাজিব, মালতি আর তুলি। রাজিবদের যেনো ডিস্টার্ব না হয় তাই বাচ্চাদের মামার বাড়ি পাটিয়ে দিয়েছে তারা। আসলে বাড়ি খালি রাখছে চোদাচুদির জন্য যেনো বাচ্চারা দেখতে না পায় আর বাইরে বলে বেরায়।
হ্যাজাকের আলোয় ঘরে গল্প করছে রাজিব আর তুলি।
- কেমন লাগছে বেবি?
- অনেক ভালো। আসলে মাঝে মাঝে আমাদের গ্রামে আসা উচিৎ।
- হুম আমিও ভাবছি। সবাই কত সহজ সরল আর আন্তরিক।
- আচ্ছা একটা কথা জিজ্ঞাস করি?
- বলো
- এই জাকির নাকি ডাক্তার আর শিক্ষক?
- হোমিও প্যাথিক ডাক্তার আর গ্রামের ধর্মিয় শিক্ষক।
- ধর্মীও?
- কেনো?
- ওর নজর খুব খারাপ। কেমন করে যেনো তাকায়!!
হা হা করে হাসে রাজিব
- ওর আর দোষ কি বলো? তুমি যা জিনিস। যেকোন পুরুষেই তো তাকাবে।
- তবুও। ওর বউটাতো ভালো।
মালতির কথা আসতেই রাজিবের চোখে ভাসে ব্লাউজ ব্রা বিহিন তার দুধের শোভা।
- হুম ভালোই।
হঠাৎ দরজায় ঠক ঠক শব্দ।
-কে?
- স্যার,আমি মালতি।
-হ্যাঁ, মালতি কি ব্যাপার।
-উনি খবর পাডাইছে। উত্তর পারায় এস পি সাব আইছে দোকানে। স্যারের সাথে কতা কইতে চায়।
-এতো রাতে
অবাক হয়ে জানতে চায় তুলি।
-এস পি সাব তো ব্যাস্ত মানুষ, সময় পায় না।দেখা করন ভালো হইবো স্যার।
- কিন্তু এই বৃস্টির মাঝে যাবো কিভাবে?  তাও অন্ধকার।
চিন্তিত মুখে বলে রাজিব।
এবার ঘরে প্রবেশ করে মালতি। ব্লাউজ ব্রা বিহিন বুকে শাড়িটা টাইট করে বাঁধে যাতে তার উন্নত দুধ সাহেবের নজর পরে। রাজিবের নজর ঠিকই দুধের উপর। শহরে পরিস্কার মাগি গুলো থেকে গ্রামের এই দুধ ওয়ালি তার কাছে আকর্ষণীয় লাগছে।
- আমি নিয়া যামু স্যার। 
- তুমি?
- হো স্যার, পিছনের রাস্তা ধইরা তাড়াতাড়ি যাইতে পারুম। কলার বাগিচা আছে। চাইলে স্যার কলা খাইতে পারবেন। দুধ ও।
বলেই নিজের বুক হালকা নাচায়। বুঝতে পারছে যে রাজিবের চোখ তার দুধের উপর।
মালতির আহবান পরিস্কার বুঝতে পারছে রাজিব। দেখাইযাক না কি হয়। গ্রামের মেয়ে। কয়েকটা টাকা দিলেই হইবো।
- আচ্ছা ঠিক আছে চলো।
বাঁধা দেয় তুলি।
- কি আবোল তাবোল বলছো?  ফাঁকা বাড়িতে একা থাকবো নাকি?
অভয় দেয় মালতি।
- আপামনি, ডরায়েন না। ভূত পেত্নী নাই আর কারো সাহস নাই এ বাড়িতে ঢুকে। আমরা যামু আর আমু।
- তুমি শুধু শুধু ভয় পাচ্ছো। এটা আমাদের বাড়ি।
বই পড়ো। আমি আসছি।
রাজিব বেরিয়ে গেলো মালতির সাথে। তুলি অসহায় ভাবে রয়ে গেলো। বিছানায় হেলান দিয়ে বসে বই পড়া শুরু করলো। কিন্তু সেতো জানে না জাকির বাড়িতেই আছে আর ধনে তেল মেখে তৈরি হচ্ছে সুন্দরি তুলির শরীর খাওয়ার।
প্রায় আধাঘণ্টা পর। দরজায় শব্দ হয়য়ায় চোখ তুলে তাকায় তুলি। জাকির ঘরে ঢুকে। অবাক হয় তুলি। ওর তো এখানে থাকার কথা না।
- জাকির?? তুমি??
- জ্বে ভাবী, আমি
- কিন্তু তোমার তো এখানে থাকার কথা না। রাজিব কই? কি চাও এখানে?
- এতো প্রশ্ন করলে উত্তর দিমু কেমনে?
- কি চাও?
- দুদু খাইতে চাই
- মানে?
- মানে আপনার দুদু গুলা চুষুম অখন। 
- কি বাজে বকছো?  রাজিব কোথায়?
প্রায় চিৎকার করে বলে তুলি। ভয় পেয়েছে সে।
- চেঁচাইয়েন না। কেউ শুনবো না। আপনার শোয়ামি আমার মাগির দুদু খাইতেছে এখন। তাই আমি আপনের দুদু খামু। রাজিব সাব আমার বউরে কলার বাগানের ভিতরে ফালাইয়া চুদতাছে,আপনেরে বিছনায় ফালাইয়া চুদুম। আসেন।
- খবরদার, কাছে আসবে না।বের হয়ে যাও।
দরজা বন্ধ করে জাকির। ধীরে ধীরে এগিয়ে আসে।
- এরুম করে না সোনা, বুজতেইতো পারতেছো কোন লাভ হবে না। তাছাড়া আমার বউরে চোদার পরিবর্তে রাজিব তোমারে আমার হাতে দিয়া গেছে।
আসো আসো…
জাকির জিভ দিয়ে অপরের ঠোঁটটা  চেটে তুলিকে ধরতে আসে। 
অসহায় তুলি এবার মিনতি করে
-দেখুন আপনি আমার ভাইয়ের মত, প্লিজ আমার সাথে কিছু করবেন না, এসব করা পাপ, আমাকে ছেড়ে দিন।
- ছাড়বো বলে তো তোমাকে আনিনি সোনা। প্রথম দিন থেকেই তোমাকে চুদতে চেয়েছি আমি।তাছাড়া বড়লোকের বউগো গতর নাকি খাসা হয়। দেখার ইচ্ছা অনেক দিনের।
বলে ওর শাড়ির আঁচলটা টেনে ধরলো। তুলি এবার সব ভুলে জাকিরের  গালে একটা চড় মারল। চড় খেয়ে জাকির  আরো হিংস্র হয়ে উঠল। ওর ব্লাউজটা এক টানে ছিড়ে ফেললো। ফলে ওর ভেতরে থাকা  ব্রা বেরিয়ে এল। এবার  ওর ছেড়া ব্লাউজটা খুলে ওটা দিয়ে ওর হাত বেঁধে ওকে খাঁটে  ফেলে দিল।
তারপর ব্রায়ের ওপর দিয়ে নির্মমভাবে ওর দুধদুটো টিপতে থাকল। তুলি প্রাণপণে  বারবার ওর হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগলো কিন্তু গায়ের জোরে পেরে উঠল না।  ব্রায়ের হুক খুলে দুধ থেকে আলগা করে দিলো। তুলির ৩৬ সাইজের দুধগুলো পুরো উন্মুক্ত হয়ে গেল।
-ওরে আল্লারে। কি দুধ মাগী। ওউফ চরম। হারা দিন রাইত খাইলেও শেষ হইবো না।
 চোখ দিয়ে পানি পড়ছে তুলির। গ্রাম্য এক শয়তানের কাছে ধর্ষিত হবে সে এখন।কাঁচা সোনার মত ফর্সা ওর দুধদুটো শয়তানের সামনে খোলা।
জাকির এবার নিজের কাপড় খুলে ল্যাংটা হলো।
সাত ইঞ্চি মত কালো ধোন তার কিন্তু অসম্ভবরকমের মোটা। তুলি  ওই জিনিসটা কিভাবে ভেতরে নেবে ভাবতেই ওর গায়ে কাঁটা দিল। এর আগে রাজিবের সাথে ও চোদাচুদি করেছে ঠিকই, কিন্তু ওর ধোন এতটা বড়ো বা মোটা নয়। 
কিন্তু এই পাষণ্ড যে পুরো নিজের ইচ্ছামত ওকে ভোগ করবে তা ভালোকরেই বুঝতে পারছে ও। চোখ বুজে রাজিবের কাছে ওর সাহায্যের জন্য প্রার্থনা করতে থাকল ও। কিন্তু দুর্ভাগ্যবশত কেউ এল না ওকে বাঁচাতে।
জাকির বিছানায় উঠে এবার ওর শাড়িটা হাঁটুর ওপরে তুলে দিলো ছোট ছোট লোমে ভরা ফর্সা থাইগুলোকে তার শক্ত পুরুষালি হাত দিয়ে হাতাতে থাকলো। তুলি সুযোগ বুঝে একটা লাথি দিলো।। কিন্তু এতে ফল হল বিপরীত। জাকির ওর গালে একটা কষিয়ে চড় দিলো।
- ওই মাগী, কইছিনা বাধা দিবি না। আপোষে চূদতে দে,সুখ পাবি।
চড় খেয়ে  ওর ফর্সা সুন্দর মুখশ্রী লাল হয়ে গেল। চোখ ফেটে জল পড়তে থাকল ওর।
ও বুঝতে পেরেছে এর হাত থেকে রেহাই পাওয়ার আর কোনো উপায় নেই।  জাকির  এবার ওর দুধগুলো নিয়ে খেলা শুরু করেছে।  জাকির  এবার ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করেছে। বিশাল টানে ওর দুধ দিয়ে যেন রক্ত বের হয়ে যাবে। অন্য দুধটা ওর এক হাত দিয়ে সমানে পিষে যাচ্ছে।  সবকিছু চোখ বুজে সহ্য করেছে তুলি। শরীর জাগছে ওর।
জাকিরের জিভ ঘুরপাক খাচ্ছে ওর দুধের বোঁটা র চারপাশে। উফফফফফ, জাকির  দুধ কামড়াচ্ছে। বুভুক্ষুর মত দাঁত চলছে ওর দুধের ওপর। 
- অনেক রসের দুধ। আহ কি মজা। 
আবার দুদু চোষায় মন দেয় জাকির।
এবার সে তুলির হাত খুলে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলো। তুলির মসৃন পেটের ওপর দিয়ে  জিভ খেলা করতে থাকল। দুধের খাঁজের তলা থেকে জিভটা নামতে নামতে ওর নাভির গর্তের চারপাশে ঘুরে নাভির ভেতরে সুরসুরি দিতে থাকল। এবার তুলির নাভিটা  মুখের লালা দিয়ে ভরিয়ে দিলো, তারপর ঠোঁট দিয়ে চুষতে লাগলো। ওদিকে দুই হাত দিয়ে ওর দুধের বোঁটা গুলোকে মুচড়িয়ে দিতে লাগলেন।
তার অভিজ্ঞ হাত আর জিভের স্পর্শ পেয়ে তুলি অনিচ্ছা সত্বেও নিজের অজান্তেই আস্তে আস্তে ও নিজেকে ছেড়ে দিচ্ছিলো জাকিরের হাতে । এবার জাকির ওকে কাছে টেনে নিলো। ওর কমলার কোয়ার মতো ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে লাগলো।
- উম্ম। এই সুধা কত দিন পান করতে চেয়েছি।
তারপর ওর জিভটা মুখে পুরে চুষতে থাকলো। এখনও ওর দুধের ওপর তার অত্যাচার চলছে। এবার তুলি বুঝতে পারল জাকির ওর ঠোঁট কামড়াচ্ছে। ব্যথায় ওর চোখ বুজে এলো। কিন্তু এখন ওর কিছুই করার ছিল না। এ যখন তাকে ধরেছে পুরো ভোগ না করে ওকে ছাড়বে না।
জাকির এবার তুলির শাড়ি আর সায়াটা খুলে ফেললো। ও এখন শুধু একটা প্যান্টি পরে আছে। সারা গা জাকিরের মুখের লালায় ভর্তি। এবার ওর তরমুজের মত বড় পোদে একটা কষিয়ে চড় মেরে ওর প্যান্টিটা খুলে ফেললো ব্যথায় তুলি ককিয়ে উঠল। ফর্সা পাছায় বোধহয় মোটা পাঁচ আঙ্গুলের দাগ পড়ে গেছে। এবার জাকির ওর গুদ দেখলো। বালহীন ফোলা গুদ।
- ওফ, চমচম গুদরে মাগী। কি রস!!
ওর গুদের চেরাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভালো করে একবার নাক লাগিয়ে গন্ধ শুকে নিলো। এবার ওর শিমের বিচি সাইজের গাঢ় লাল রঙের ক্লিটে জিভ চালিয়ে দিলো।তারপর ওর গুদ মুখে নিয়ে চুষতে লাগলো। তুলির গোটা শরীরে শিহরণ খেলে গেল। লজ্জায় চোখের জল ফেলতে ফেলতে ও গুদের জল ফেলল।তুলির হাত নিজের ধনে লাগালো জাকির।
- কি রে মাগী, পছন্দ?
কথা বলে না তুলি। ঘৃণায় হাত শরিয়ে নেয়। হাসে জাকির।
এরপর  ওর মোটা কালো ধোনটা তুলির গুদে সেট করলো। খাদের কিনারায় থেকে তুলি বললো
- প্লিজ আপনার ওটা ঢোকাবেন না, আপনার পায়ে পড়ছি, অত মোটা জিনিসটা আমার ওখানে ঢুকলে আমার ওটা ছিড়ে যাবে।আমাকে নস্ট করবেন না। অনেক টাকা দেবো আপনাকে।
জাকির এবার ওর চুলের মুঠি ধরে টেনে বলল
- তোকে দেখার পর থেকেই তোর গুদে ধোন ঢোকানোর স্বপ্ন দেখতেছিলাম  তাই তোর অনুরোধ আমি রাখতে পারলাম না।’
 তুলি জানত এটাই হবে, তাই মনে মনে ঠাপ খাওয়ার জন্য তৈরি হয়ে নিল। জাকির  এবার ওর ধোনে একদলা থুতু ফেলে ওর গুদে ধোন ভরে দিলেন। তুলি ব্যথায় আহহহহ বলে চিত্কার করে উঠল।
এর আগে তুলি কখনো এত মোটা বাড়া গুদে নেয়নি। ও যথাসম্ভব চেষ্টা করল ওর ফাঁকটাকে বড় করার কিন্তু ওর ধোনের কাছে ওইটুকু ফুটো কিছুই নয়। ওর বাড়াটা যেন তুলির গুদে টাইটভাবে বসে গেছে।  জাকির এবার ওর দুধদুটোকে চেপে ধরে মিশনারী পজিশনে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।
তুলি বিছানায়  শুয়ে ঠাপ খেতে থাকল। জাকির ঠাপের তালেতালে ওর মাইগুলোকে খামচাতে থাকল। তুলি চোখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে। জাকির গুদের ভিতর ধন যতোটা সম্ভব  আস্তে আস্তে ঘুরাচ্ছে। এতে তুলির গুদের রস কাঁটতে শুরু করছে। আর সেও উত্তেজনায় জাকিরকে জড়িয়ে ধরেছে এবার। প্রথমে ভয় কস্ট লাগলেও তুলির এখন ভালো লাগছে। তার শরীর উত্তেজনায় কাঁপছে। এতো মোটা ধন যে গুদের জন্য কতোটা দরকার এখন সে বুঝতে পারছে। হু হাটু দিয়ে জাকিরের কোমর জড়িয়ে ধরেছে। লজ্জা ভূলে চুমু দিলো তাকে।বুঝে ফেলে জাকির তুলির আনন্দ।
- সুখ হচ্ছে সোনা
- হুম
- আরো সুখ দেবো।সারা রাত দিবো।
- ওরা চলে আসলে।
- ওরা পাশের ঘরে, আমরা এখানে। ঠিক আছে?
- হুম।
তুলি আরো শক্ত করে জড়িয়ে ধরে জাকিরকে।
জাকির প্রাণভরে চদতে থাকে আকাংখিত সোনাকে।
[+] 9 users Like Zak133's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Interfaith adultery হলে গল্পটি একদিকে যেমন জমতো ভালো তেমনি দারুন উত্তেজনাকর ও আনন্দদায়ক হতো।
Like Reply
#3
next?
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#4
please update............
Like Reply
#5
রাজিবের বউ তো প্রভা শুনছিলাম  Big Grin
sex      পাগলা একটু চুইদ্দা নে      sex
Like Reply
#6
তুলির মুখে নোংরা খিস্তিখেউড় চাই তাহলে পুরা জমে যাবে।
[+] 1 user Likes Dark dream's post
Like Reply
#7
next part plz
Like Reply
#8
update please
Like Reply
#9
ঝুম বৃস্টিতে রাজিব আর মালতি বেরিয়ে গেলো এস পি সাহেবের সাথে দেখা করতে। রাজিব আসলে চাচ্ছিলো এই সুযোগে মালতিকে একটু হাতাতে। ঘরে মাত্র একটা ছাতা,তা দিয়েই দুজনে দুজনের শরীর ঘেঁষে চলছে। মালতির নরম গতরের ছোঁয়ায় রাজিবের গতর গরম হচ্ছে। হাতে টর্চ লাইট রাজিবের। কিছুদূর যাওয়ার পর মালতি ছাতা থেকে বের হয়ে গেলো।
- কি ব্যাপার? বের হয়ে গেলে যে। ভিজে যাবেতো।
- স্যার,যে বৃস্টি। এক ছাতায় দুইজনের হবে না। আপনে থাকেন।
এই বলে রাজিবের সামনে সামনে হাঁটতে লাগলো।
এতে রাজিবের ভালোই হলো। সে টর্চ রাস্তায় না ধরে মালতির ধুমসানো পাছায় ধরে আছে আর হাঁটার তালে তালে দুলনি দেখছে। উফ কি পাছা। তার বউরো এরকম পাছা কিন্তু গ্রাম্য এই মেয়ে তাকে টানছে। মালতি বুঝতে পারছে যে টর্চ তার পাছার উপর। মুচকি হাসছে আর পাছা আরো নাচাচ্ছে। তারা এক কলার ক্ষেতের ভেতর ঢুকলো। হঠাৎ পা পিছলে মালতি পড়ে যাচ্ছিলো। পিছন থেকে তাকে জাপটে ধরেছে রাজিব। টর্চ ছাতা ফেলে দুই হাতে। মালতি গেঁথে গেছে রাজিবের বুকের সাথে। মালতির নরম গতর এখন রাজিব টিপছে। মালতিও তাকে শক্ত করে ধরে আছে। আস্তে আস্তে টিপ বাড়াচ্ছে রাজিব। যেহেতু মালতি বাঁধা দিচ্ছে না তাই সাহস করে পাছায় হাত দিলো। টিপছে। আহ কি নরম।
- স্যার ছাড়েন
- না, থাক কিছুক্ষন।
- না ছাড়েন। আমার সোয়ামি আছে।
- তো?
- আপনেরা শহরের মানুষ, ছাড়েন
পাছায় দু হাত শক্ত করে চেপে রাজিব বলে
- না করিস না মালতি, তোরে খুশি করে দিবো।
- না ছাড়েন,খুশি আমার জামাইয়ো করতে পারে।
- আরে,শুধু শরীরের খুশি না। অনেক টাকা দিবো। আয়।
মুচকি হাসে মালতি।চান্দু গর্তে পরছে। তবুও হেয়ালি  করে বলে
- স্যার,মেডাম জানলে রাগ করবো
- তুই বলবি?
- না
- তো? জানবে না, আয়
- কত টাকা দিবেন
- তুই যত চাস
মালতির ঠোঁট মুখে পরে চুষতে থাকে রাজিব। তর সইছে না।
তাকে ঠেলে সরিয়ে দেয় মালতি।
-স্যার,এস পি সাব?
- এস পির গোসঠি চুদি।আয়
আবার চুষতে থাকে মালতির রসে ভরা ঠোঁট। সমানে টিপছে তার শরীর।
- আস্তে…আহ
দুধে হাত দেয়। টিপে।
- ব্লাউজ পরিস না কেন?
- তেনার লাইগ্যা
- মানে?
- যখন তখন উনি শুধু দুদ খায়।
- এখন আমাকে খাওয়া।
ডান দুধ মুখে পুড়ে রাজিব। চোষে দুধের বোঁটা। কেমন যেনো কামে ভরা গন্ধ।
চুক চুক করে জোরে জোরে চোষে।
-আহ আহ স্যার জোরে চোষেন। সব দুধ খান। এইটাও খান।
রাজিবের এক হাত নিজের আরেক দুধে নিয়ে আসে মালতি। পালাক্রমে দুই দুধ চোষতে ঘস্কে রাজিব। কিন্তু দাঁড়িয়ে দাঁড়িয়ে পায়ে ব্যাথা হয়ে যাচ্ছে।
- শুবি কই?
- আসেন
আরো ভেতরে যায় তারা। একটস দোচালা ঘর। শুধু একটা চৌকি আছে। ভেজা শাড়ি খুলে তার উপর শুয়ে পড়ে মালতি।
-স্যার আসেন।
-টর্চ জ্বেলে দেই।
-না,আলো কেউ দেখতে পাইলে সন্দেহ করবো।
অন্ধকারে হাতরে মালতির নগ্ন শরীর জড়িয়ে ধরে সে। চুমু খায় আস্তে আস্তে গাল গলা। মালতি রাজিবের প্যান্টের জিপ খুলে।
- স্যার এডি খুলেন।
রাজিব খুলে ফেলে তার পোষাক। শুয়ে পড়ে মালতির পাশে। জড়িয়ে ধরে। মালতি একহাতে রাজিবের ধন হাতে নেয়।
উপর নিচ মালিশ করে।
-আহ আহ
আরামে শব্দ করে রাজিব
- ওহ মালতি কি আরাম
ধনে চুমু দেয় মালতি। মুখে পুড়ে চোষে
-আহ উহ কি সুখ আহ..অহ মালতি জোড়ে। আহ
মালতি জোড়ে জোড়ে ধন চুষে।
- ম্যাডাম চোষেনি স্যার?
- না
- কি কন? এতো বড় কলা না খাইতা থাকতে পারে??
বলে আবার চোষে। রাজিবের ধন শক্ত হয়ে টন টন করতে থাকে। এক ঝটকায় মালতিকে বিছানায় শোয়ায়ে হাঁটু মুড়ে বসে ধন লাগায় সোনার মুখে।
বাধা দেয় মালতি।
- কি করেন? এহন না
- কেন?
- চোষেন
- কি?
- সোনা চোষেন
বউয়ের যোনিতে চুমু খেলেও গ্রাম্য মেয়ের যোনিতে চুমু খেতে চায়নি রাজিব। একটু ঘেন্না হচ্ছে।
মালতির কথায় হাত দিলো ভোদায়। বাল যুক্ত ভোদা। অন্ধকারে ঠিক বোঝা যাচ্ছে না কি রকম।
অনিচ্ছা সত্ত্বেও চুমু দিলো। নরম। মিস্টি একটা গন্ধ। আসলে মালতি ম্যাডামের দামি শ্যাম্পু দিয়ে ভোদা ধুয়ে এসেছে। পরপর কয়েকটা চুমু দিলো। আরাম পাচ্ছে। ভোদার চেরায় নাক ঘষছে। ভালো লাগছে। জিভ দিয়ে চাটছে। কেমন যেনো মাদকতা। জিভ ঢুকিয়ে দিলো ভোদার ভিতর।
ওউফ সুখ রে। পানি পড়ছে ভোদার ভেতর থেকে। জিভ দিয়ে চাটছে তা রাজিব। অনেক ভালো লাগছে তার। ভোদা খেতে এতো মজা আগে জানতো না।
জোরে জোরে চুষতে শুরু করলো ভোদা।এক হাত চলে গেলো দুধে।
- স্যার জোরে চোষেন আহ আহ অহ মারে কি সুখ। জোরে….
মালতির চীৎকার রাজিবের চোষণের গতি আরো বাড়িয়ে দেয়।
অনেক ক্ষণ ভোদা চেটে চুষে উঠে পরে রাজিব। আর পারা যাচ্ছে না। এবার চুদতে হবে।
- এবার চুদি
- চোদেন
মালতির পা ফাক করে একটা চাপ মারলো আর 
 রসালো গুদে বাড়াটা চড়চড় করে প্রায় অর্ধেকটা ঢুকে গেল………উফ……কি  আরাম……
জানে না কেনো কিন্তু ব্যাথায় মালতির চোখ দিয়ে পানি এসে গেল, জাকিরের ধনের তুলনায় এই ধন ছোট কিন্তু প্রচন্ড শক্ত। মালতিতো আর জানে না যে রাজিব ভায়াগ্রা খেয়ে এসেছে। রাজিব ষুধু জানে মাগীদের ভোদায় ধন ঢুকিয়ে চুদতে পারলেই হলো। মালতিকে ধাতস্ত হওয়ার সময় না দিয়ে  সময় না দিয়ে ঠাপাতে শুরু করলো……সে…
মালতি দু হাতে জড়িয়ে ধরেছে রাজিব কে।
ভোদায় ঠাপাতে ঠাপাতে রাজিব ডাকছে
- খানকি মালতি.. আমার সোনা
- চোদেন স্যার.. আপনের মাগীরে চোদেন আয়ায়ায়ায়া
- কি নরম তোর শরীর
মালতির দুধে মুখ পুড়ে চোষে।
- এই দুধ আপনের। জোরে খান ওহ ওওও…জোরে
তীব্র গতিতে চুদতে থাকে রাজিব। নিজের বউরে এতো গতিতে চুদতে পারে নাই। দেয় না। তাই আয়েশ মিটিয়ে চুদতেছে।
- মালতি সোনা… ……আই লাভ ইউ ……
গ্রামের মেয়ে হলেও … আই লাভ ইউ মানে বুঝে মালতি
রাজের কোমড় পা দিয়ে বেস্টন করে নিজেও বলে
- আই লাবু স্যার.. আয়ায়ায়া
- আমার তোমার গুদটাকে খুব ভালো লেগেছে সোনা……… আমি তোমাকে রোজ চুদতে চাই, ওহ অহ আয়া
- … ঠিক আছে স্যার………যতদিন থাকবেন যখন খুশি চুদবেন…… 
- ……… হ্যাঁ মালতি.. এই মাল না চুদে থাকতে পারবো না……… উ উ উ উ উ ফ ফ ফ ফ ফ ফ ফ………… ও হ হ হ হ হ হ ……… মা আ আ আ আ আ ……… 
……সময় যত যেতে লাগলো ওর ঠাপের গতিও তত বাড়তে শুরু করলো ……… শেষে সেই গতি এমন বাড়ল যে মালতি বোঝার আগেই ওর বাঁড়াটা  গুদে ঢুকে বেরিয়ে আবার ঢুকে আবার বেড়িয়ে যাচ্ছিলো, 
- অহঅমা..স্যার গো…… কি সুখ দিচ্ছ গো …… খুব তাড়াতাড়ি আর কয়েকটা ঠাপ খাবার পরে  ওর বাঁড়াটা মালতির গুদে বিস্ফোরিত হোল আর ওর বাঁড়ার মুখ থেকে নির্গত বীর্য গুদের দেওয়ালে সজোরে আঘাত করলো, উমাআআআআ………।কি সুখ……… আমারও হবে স্যার …… হ্যাঁ হ্যাঁ ……… আসছে আসছে …… ও ও ও ও ও ও মালতি তাকে  দুহাত দিয়ে আরও, আরও জোরে চেপে ধরলো।
[+] 2 users Like Zak133's post
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
good one.. Plz carry on.
Like Reply
#12
ektu quick update deyar try koren
Like Reply
#13
ভায়াগ্রার দাপটে মালতিকে আরো ৩ বার চুদে বাড়ি ফিরে আসে রাজিব। অনেক খুশি। অনেক মজা পেয়েছে। বাড়ি ফিরেই দেখে তুলি গোসল করে ফিরেছে। এতো রাতে গোসল??
জানতে চাওয়ায় তুলি বল্লো
- বৃস্টিতে (মনে মনে চোদার বৃস্টি)  ভিজেছি তাই গোসল করলাম। মিটিং কেমন হলো??
- হুম ভালোই।
- স্যার, খাওয়া দিমু?? 
মালতির গলা।
- না, ভালো খেয়ে এসেছি তো। এখন আর খাবো না, টায়ার্ড লাগছে,ঘুমাবো।  তুলিকে দাও।
- না, আমার ও টায়ার্ড লাগছে।
বাড়ির সবাই ঘুমিয়ে গেলো।
পরদিন সকালে জাকির রাজিবকে নিয়ে গেলো তাদের জমি দেখাতে।একটু নিরিবিলি জায়গায় জাকির বল্লো রাজিবকে
- স্যার,কিছু কতা ছিলো
- বলো
- এটা দেখেন
রাজিবের হাতে একটা মোবাইল ধরাইয়া দিলো।
রাজিব হাতে নিয়ে দেখলো একটা ভিডিও চলছে। ভালো করে দেখে বুঝলো গতকালের মালতিকে চোদার ভিডিও। জাকির তাদের পিছে তার সাগরেদকে পাঠিয়েছিলো ভিডিও করার জন্য।
- এটা এটা তুমি কই পেয়েছো?
ভয় পেয়ে তোতলাতে শুরু করলো রাজিব
- স্যার, রাইতে কলার খেতে আলো দেইখ্যা গেরামের এক দুস্ট পোলা তুলছে। সকালে আমারে দেহাইছে।
চুপ করে থাকে রাজিব। মাথা খেলাচ্ছে।
- ছেলেটা কই?
- চইল্যা গেছে স্যার
- আর কাউকে বলেছে
- না স্যার
- Good. ৫/১০ হাজার টাকা দিয়ে দাও।
মনে মনে হাসে জাকির
শালার পুত,৫/১০ এর লাইগ্যা বউরে শোয়াইছি??
-স্যার
-কি?
- গেরামের মানুষ হইলেও তারা শেয়ানা।
-কত চায়
চুপ কর থাকে জাকির
- বলো
- ২০ লাখ
- কি? পাগল নাকি?? এতো দিতে পারবো না
- কইছে ভিডিও ছড়াইয়া দিবো। আপনের বাপ সম্মানিত মানুষ।
চিন্তায় পরে রাজিব
- আচ্ছা, ঠিক আছে। শহরে যেয়ে পাঠিয়ে দিবো। এখন চলো।
- স্যার?
- আবার কি?? তোমার কিছু লাগবে?
- আপনাগো নিমক খাইছি। তাই কিছু কমু না কিন্তু
- কিন্তু কি??
- আমার বউটারে আপনি নস্ট করছেন
জাকিরের কাধে হাত রাখে রাজিব
- আচ্ছা ঠিক আছে, তোমাকেও দশ লাখ দিবো। ঠিক আছে?
- স্যার?
- আবার কি?
- টাকা নিয়া নস্ট বউয়ের লগে সংসার করুম?
- তবে কি চাও??
চুপ করে থাকে জাকির
- বলো
- নস্ট বউয়ের সাথে থাকতে কি কস্ট তা আপনেরে বুঝাইতে চাই
- মানে?? পরিস্কার করে বলো
- মানে, তুলি ম্যাডামরে চাই
- - জাকির!!!
রাগে জাকিরের গালে ঠাশ করে চড় মারে রাজিব।
- শুয়োরের বাচ্চা,তোর এতো বড় সাহস!
রাগে কাঁপতে থাকে রাজিব। ক্ষেতের অন্য কৃষকরা কাজ থামিয়ে অবাক হয়ে তাকিয়ে থাকে।
রাগ জাকিরের ও হয়েছে এতোগুলো মানুষের সামনে চড় খেয়ে।
হিসহিসিয়ে বলে
- খানকির পোলা,গ্রামে আইস্যা কেয়ারটেকার বউরে চুদো আবার সতিগিরি চোদাও। তোর ট্যাকা লাগবো না। বিকালে বিচার বসাইতেছি। সমাজ বিচার করবো তোর।
ভয় পায় রাজিব। জাকিরের হাত টেনে বলে
- মাফ করে দাও জাকির। এটা ছাড়া যা চাও,তাই দিবো।
- না, আমার তুলি ম্যাডামের ভোদাই লাগবো।
অগত্যা রাজি হয় রাজিব।
বাকি সারাদিন রাজিব আর জাকির বাইরেই থাকে বিভিন্ন কাজে। ওদিকে মালতি সংবাদ পেয়ে দুটো ঘর সাজাতে থাকে বাসর রূপে। একটাতে রাজিব আর তার অন্যটায় জাকির আর তুলির। খেলা হবে আজ।
রাত ৮ টায় ওরা ফিরে। বাড়িতে ঢুকতেই রাজিব বলে জাকিরকে
- তুলি যদি রাজি না হয়? যদি ঝামেলা করে?
- আপনের কিছু কোনের দরকার নাই। শুধু গোসল করে খাইয়া দাইয়া পাশের ঘরে চইল্যা আইসবেন।
- তুমি কি ওকে ;., করবে?
- আহ এতো কতা কন কা? কইছিনা কিছু হবে না
- না মানে ভয় হচ্ছে।
- কিসের? আর আপনারে তো হুদা একা ঘুমাইতে দিমু না।
- মানে?
- আরে স্যার, আপনার বউরে আমি কোবামু, আপনি মালতিরে কোবাইবেন। খুশি??
লজ্জা পায় রাজিব। মাথা নেড়ে জানায় খুশি।
ঘরে ঢুকে অবাক হয় রাজিব। তুলি সেজেছে। লাল রঙ এর সুতির শাড়ীর সাথে লাল ব্লাউজ। ব্রা পেন্টী ও কি লাল? ঠোঁটে কড়া করে লাল লিপ্সটিক দেয়া। কড়া মাল লাগছে তাকে। বিছানায় ফুলের পাঁপড়ি। আসলে মালতি তাকে বলেছে যে জাকির তাকে নিয়ে শোবে আর রাজিবকে নিয়ে সে। কিন্তু ভাব ধরেছে যে কিছুই জানে না।
- কি ব্যাপার?  এতো সেজেছো যে?
- গ্রামের বাড়ীতে বাসর হয়নি, আজ বাসর হবে।
রাজিবের বুকে হাত রেখে ফিসফিসিয়ে বল্লো তুলি
- না মানে, আজ খুব টায়ার্ড লাগছে, তুমি শুয়ে পড়ো। আমি ফ্রেস হয়ে আসছি।
মুখ টিপে হাসে তুলি। মনে মনে বলে “ তোমার জন্য তো সাজিনি বুদ্ধ। সেজেছি অন্যজনের জন্য যে জানে নারীকে কিভাবে আদর করতে হয়”
- আচ্ছা ঠিক আছে।
রাজিব বেরিয়ে যায় ঘর থেকে। পাশের রুমে গিয়ে দেখে সেখানেও বিছানা সাজানো। কিছুক্ষন পর মালতি ঢুকে।
- স্যার খাবেন না?
- হুম, আসো খাই।
বলেই মালতিকে জড়িয়ে ধরে
- আরে কি করেন? সবুর। আরেকটু পর
- কেনো?
- সিনেমা দেখুম
- কিসের?
- উনি আপনার বউরে কেমনে চোদে সেটার। আমি কোন দিন বেটা বেটির চুদাচুদি সামনা সামনি দেখি নাই। আপনে দেখছেন?
- না,তবে ভিডিও অনেক দেখেছি।
- তাইলে আসেন দেখি, যদিও নিজের বউরে চুদতে দেখা আপনির লাগি কস্টকর।
কেমন যেনো উত্তেজনা পায় রাজিব। নিজের বউকে অন্য লোক ভোগ করবে। দেখাই যাক না। সে নিশ্চিত এটা ''. হবে কারণ তুলি কোন গ্রাম্য লোকের সাথে সেচ্ছ্বায় শোবে না। আর সে কখনো ''. দেখেনি।
- কিভাবে দেখবে, ওদের দরজাতো বন্ধ থাকবে।
- আসেন আমার লগে, তয় কোন কথা কইতে পারবেন না।
- আচ্ছা।
মালতি রাজিবকে নিয়ে যায় ঘরের পিছনে। কাঠের জানালার ফাঁক দিয়ে ভেতরে চোখ রাখে। পরিস্কার সব দেখা যাচ্ছে। 
জাকির এক গ্লাস দুধ নিয়ে ঘরে ঢুকলো।
অপূর্ব তুলিকে দেখে তার ধন তখনি লাফাতে লাগলো। আহ কি রুপ।
- দুধ এনেছো কেনো?
- খাবেন
- আমি দুধ খাই না
- এটা খান, শক্তি পাবেন।ওষুধ দেয়া আছে। সারা রাতের কোবানো যেনো সহ্য করতে পারেন।
- তাই? তাহলে তুমি খাও, তোমার তো শক্তি দরকার কোপানোর জন্য।
- আমিতো আপনার দুধ খামু, ওইটাই আমার শক্তি। 
- অসভ্য!!!
তাদের কথা বার্তা শুনে অবাক হয় রাজিব। কি ব্যাপার? তুলি কি আগেই জানতো? ও তো রাজি।
ভিতরে চোখ রাখে আবার।
জাকিরের হাত থেকে দুধের গ্লাস নিলো তুলি। ঠোঁট ছোঁয়ালো গ্লাসে। এই সুযোগে জাকির তার ভরাট স্তনে শাড়ীর উপর দিয়েই হালকা চাপ দিলো।
আহ! কি নরম আর ডাঁসা…
অর্ধেক খেয়ে গ্লাস জাকিরের হাতে দিলো। বাকি অর্ধেক দুধ খেয়ে টেবিলে গ্লাস রেখে তুলির হাত ধরে   বিছানায় বসে। জাকির তুলির চিবক ধরে উপরে তুললো। লজ্জ্বায় চোখ বন্ধ তুলির।
আহ.. কি সোন্দর
আরো লজ্জা পায় তুলি। মনে হচ্ছে নতুন বিয়ে হওয়া বউ। আজ তার বাসর।
- শরম পাইতেছেন কেন ম্যাডাম? আজ শরম পাইলে অইবো? আপনের শরম তো কালকাই ভাংছি।
এতোক্ষণে রহস্য পরিস্কার রাজিবের কাছে। এটা নাটক। কাল সে যখন মালতির সাথে বাইরে ছিলো তখন জাকির তুলিকে চুদেছে। আর তুলিও মজা পেয়েছে তাই আজ বাঁধা দিচ্ছে না। নস্টা মাগী… রাগ হচ্ছে তার তুলির উপর। আর দেখতে ইচ্ছে হচ্ছে না। খপ করে মালতিকে টেনে ঘরে নিয়ে বিছানায়। শোয়ালো। ঝাঁপিয়ে পড়লো তার উপর।
ওদিকে সুন্দরি তুলির রুপ দেখে উচ্ছসিত জাকির।
ইশ এই সুন্দরি নারী আজ থেকে তার যার দুধ আর ভোদার মালিক সে। জাকির লক্ষ্য করে তুলির লাল ঠোঁট গুলো তির তির করে কাঁপছে। সে মুখটা নামিয়ে আনে তুলির  মুখে বসালো। তার রসালো ঠোঁট দুটো নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো।তুলি  লজ্জায় চোখ বন্ধ করে নিল। জাকির এক টা হাত তুলির কোমরে রেখে আরো কাছে টেনে নিয়ে দুই হাত তুলির সবথেকে আকর্ষণীয় সম্পদ ভবকা উঁচু স্তনে রাখল। ঠোঁট চুষতে চুষতে স্তনটা ময়দা মাখার মতো কর মাখছে শাড়ীর উপর দিয়ে।তুলি উত্তেজিত হচ্ছে। জাকিরের চুমুতে সাড়া দিয়ে মুখ খুলছে।
 নিজের মুখ হা করতেই জাকির তার পুরুষালি জিহ্বা টা তুলির  মুখে ভরে দিল । তুলিও  জাকিরের খসখসে  জিহ্বা মুখে নিয়ে চুষতে শুরু করলো। সে যেন মাদকীয়তায় ডুবে যাচ্ছে।  তুলির  লাল জিহ্বা ঠোঁট পাগলের মত চুষতে শুরু করলো জাকির। এভাবে জিহ্বা চুষতে চুষতে মাখনের মত মাই টিপে যাচ্ছিল। তুলিকে আরো কাছে টেনে ধরে পাছাটা একটু উপড়ে উঠিয়ে এক হাত দিয়ে পাছা টিপতে লাগলো।
তুলি জাকিরের গলা জড়িয়ে ধরে তরমুজের  মত দুধগুলোকে জাকিরের বুকে আরো ঠেসে ধরল।। জাকির তুলির গাল কপাল  ঠোট জিভ সব চুষে চলেছে।
তুলি জাকিরের শার্ট খুলে ফেললো।তাগড়া পুরুষের পেটানো বুক। শরীরের মাদকীয় পুরুষের গন্ধ এসে নাকে লাগছে তুলির।  তার নেশা নেশা লাগছে।জাকির তুলির শাড়ী খুলে দিল। তুলি এখন  ছায়া আর ব্লাউজ পরে দাঁড়িয়ে। নরম ফর্সা চর্বি ওলা পেট দেখা যাচ্ছে। সুন্দর গভীর  নাভীটার জন্য তাকে  কল্পনা করতে যেকোন পুরুষ বাধ্য হবে। তার ডিপ ব্লাউজের ভিতরে থেকে দুধ গুলো ফেটে বেরোতে চাচ্ছে। জাকির লোভ সামলাতে না পেরে দু হাত  দুধের উপর রেখে চাপ দিল। প্রথমে আলতো ফরে পক পক করে টিপে যাচ্ছে  ঢাশাঢাশা দুধ গুলো। তুলি সুখের আবেশে চোখ বন্ধ করে। এত্তো এত্তো ভালো লাগছে তার যে ভাবছে যে এত উত্তেজিত জীবনে হয়নি। গ্রাম্য এক পুরুষ তাকে এতো উত্তেজিত করবে।জাকির  পিছন দিক থেকে জরিয়ে ধরে তুলির গালে ঘারে চুমু খাচ্ছে আর  ব্লাঊজ খুলে দিল।ব্রায়ের হুক খুলে  তুলির যত্নে আগলে রাখা সুডোল দুধ গুলো বের করে আনলো। ফরসা দুধে লালচে বোটা গুলো আরো মানিয়েছে। বোঁটার সাইজ বড় আঙুর।  বগলের তল দিয়ে হাত দিয়ে তুলির নগ্ন দুধ গুলো দু হাতে ধরতেই সে শিহরিত হয়ে কেঁপে উঠলো। 
জাকির জীবনে এত নরম সুগঠিত দুধ হাতে পাই নি। জীবনে অনেক মাগি পোন্দাইছে কিন্তু এমন নরম মাখনের মত টাইট দুদু পায় নাই । আজ পেয়েছে, তুলির দুধ সে  তার কৃষকের শক্ত হাতে লাগাতার পকপক করে টিপে যাচ্ছে। তুলি সুখের আবেশে কাঁপছে। এমন ভাবে দুধ টেপা কখনো খাই নি সে। আহ কি আরাম। দুদগুলো ফুলে উঠছে।
এসব ভাবতে ভাবতে তুলি অনুভব  করল  তার হাত নিয়ে জাকির ধন ধরিয়ে দিল।সে চমকে উঠল।
-কি হল ম্যাডাম? 
- এটা কি?
জাকির লুঙ্গি খুলে দিয়ে বলে 
- দেহেন
- Oh no!!
- কি ম্যাডাম?
- এতো এতো বড়..
- পছন্দ হইছে?
বলে তুলির হাতে ধরিয়ে দিল। তুলিভয়ে  উত্তেজনায় জাকিরের ধন হাতে ধরলো। এটা কাল রাতে তার ভেতরে গিয়েছিলো??এতো বিশাল!! লম্বায় ৮_৯ ইনঞ্চি তো হবেই। একদম নিগ্রদের মত ধন। শরীরের থেকে আরো কালো কুচকুচে ধন। হাঁসের ডিম সাইজ ধন।
- কইলেন না ম্যাডাম?
- কি?
- পছন্দ হইছে কিনা?
- হুম। লজ্জ্বা পেয়ে বললো তুলি।
- চোষেন
- কি??
- আদর করেন আমার নুনুরে
জাকিরের করুন আবদারে  হাঁটু গেড়ে বসে ধনটা হাতে নিয়ে আগে পিছে করছে তুলি। জাকির তার চুলের মুঠি ধরে ধনের একদম কাছে টানল। অমনি তুলির নাকের একজন আসল পুরুষের ধোনের বিকট গন্ধ নাকে লাগল। সে জানতো না পুরুষের লজ্জাস্থানের গন্ধ কেমন? বিকট হইলেও  কেমন যেনো টান আছে এই গন্ধের।এমন মাতাল করা গন্ধ  জীবনেও পাইনি। 
তুলি নাকটা ডুবিয়ে লম্বা শ্বাস নিচ্ছে। 
- ম্যাডাম, চোষেন
অবাক হয়ে জাকিরের মুখের দিকে তাকায় তুলি কিন্তু  কি এক আকর্ষনে  ধন টা মুখের কাছে নিয়ে ধনের হাসের ডিমের মত মুন্ডিটায় জিব দিয়ে চাটন দিল একবার। উফফ, কি মজা..
 মস্তবড় মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল। জাকির বুঝলো তুলি নুনু চুষায় নতুন। তাই জোর করল না। গ্লাসে রাখা দুধ জাকির নুনুতে ঢালে। তুলি দুদ সহ ধন চোষে। অদ্ভুত  অদ্ভুত ভালো লাগছে তার দুধের আর নুনুর এক অদ্ভুত  স্বাদ।ধনের স্বাদ যে এত উত্তেজিত হয় জীবনে এতদিন পাইনি। জাকির তাকে তার ধনের নিচের নোংরা কালো বিচি গুলো ‌চুষার ইশারা করলো। তুলি  এতটাই মাতাল হয়েছে যে কিছু না ভেবেই বড় বড় বিচিগুলো নোংরা থলে সমেথ মুখে নিয়ে চুষতে লাগলো। 
অনেকক্ষন চোষায় তুলির মুখ ব্যাথা হয়ে গেলো। সে নুনু ছেড়ে দিলো। জাকির তাকে দাঁড় করালো। উঠিয়ে দেখলো ছায়া ভিজে গেছে।
- ম্যাডাম, রস বাড়াইয়া যাইতেছে।
- অসভ্য!!
  লজ্জায় জাকিরের লোমশ বুকে মুখ লুকালো সে। জাকির পেটিকোটের দরি খুলে দিতেই  তা পরে গেল। তুলি কাঁপছে আর জাকিরের বুকে মুখ গুজে আর তুলছে না মুখ । আস্তে  বলছে
- বাতিনিভিয়ে দাও ।
- কেন সোনা?
- আমার ভীষণ লজ্জা করছে
- শরম করলে হইবো? ,আইজ রাতের লাইগ্যা আমি আপ্নের সোয়ামি। আর সোয়ামির কাছে কিসের শরম? 
- please বন্ধ কর জাকির।আমার খুব লজ্জা লাগছে।
 জাকির তুলিকে ছেড়ে আগে হারিকেন জ্বালালো বড় হ্যাজাক বাতি নিভিয়ে। তবুও  সব দেখা যাচ্ছে হারিকেনের হলদে আলোয়। তুলিকে চুমুতে চুমুতে বিছানায় শুয়ে দিল। তার উপর উঠৈ  জিব চুষে চলেছে। জাকিরের নীচে তুলির নরম শরীর। দেখে মনে হচ্ছে জাকির পুরো জমি দখল করেছে। তুলির শরীর জমির মত দখল করতে করতে নিচে নামছে। 
তুলির দুটো দুধ চুষতে শুরু করলো সে পালাক্রমে। একটা মুখে নিয়ে চুষছে তো অন্যটা ময়দা মাখার মত করে জোরে জোরে টিপছে। যেহেতু তুলির বাচ্চা হয়নি তাই দুধ গুলো অনেক রসালো মসৃণ। প্রানভরে দুদু খাচ্ছে জাকির। লালা ভরিয়ে দিচ্ছে তুলির দুদ।। বিছানার চাদর ভিজে যাচ্ছে তুলির গুদের রসে। জাকির আস্তে আস্তে নিচে নামছে। তুলির কলাগাছের মতো মোটা ফরসা থাই গুলো দেখার মত। জাকির  থাই গুলো তে জিব দিয়ে চাটতে শুরু করলো।মাখনের মত নরম মোটা থাই তুলির। পাগলের মতো দুই থাই কামড়ে চুষে তুলিকে আরো উত্তেজিত  করে দিচ্ছে জাকির। এবার তার চোখ পড়লো প্যান্টি আবৃত তুলির ফোলা গুদে। প্যান্টির উপর দিয়েই ফোলা গুদ দেখে ঢোক গিললো জাকির। নামিয়ে আনলো প্যান্টি পা গলিয়ে। অহ.. সুন্দর 
জাকির  একদম মন্ত্র মুগ্ধের মত পদ্মফুলের মত গোলাপী গুদের দিকে তাকিয়ে আছে। বালহীন চকচকে গুদ। নিজের অজান্তেই বলে বসল সে
- সোনা তুলির তুলতুলে গুদ। ম্যাডাম,কি জিনিস এটা, পুরাই চমচম।কি সোন্দর  আপনের ভোদা  উফফফ। আমি জীবনে এত সুন্দর গুদ দেখিনি।
- হাত দিয়ে হালকা স্পর্শ  করলো লোভনীয়  চমচম ভোদা।
  একথা শুনে নিজের গুদের জন্য গর্ব হলো তুলির। রাজিব কখোনোই তার দুধ সোনার প্রশংসা করেনি। বিছানায় যাওয়া মাত্রই ল্যাংটা করে ধন ঢুকিয়ে দিতো সোনায়। অসহ্য… কিছু আনন্দ পেলেও চরম সুখ কখনোই পায় নি সে।আজ চরম সুখ নেবে সে
 গতকালের চোদনে বুঝে গেছে তাকে চরম সুখ দেয়ার ক্ষমতা শুধু জাকিরের আছে। তাই নিজেকে মেলে ধরেছে জাকিরের সামনে। ভোগ করুক জাকির তাকে ইচ্ছামতো। 
 ফোলা গুদের পাপরিগুলো সরাতেই দেখলো গুদের খাজদিয়ে  রস ভান্ডার থেকে রসের নদী বয়ে যাচ্ছে।জাকির আর একটুও দেরি না করে‌। নিজের মুখটা নিয়ে তুলির রস ভান্ডারে ডুব দিল।উমমমমমম করে উঠলো তুলি। তার সারা শরীর কাঁপছে।এমন সুখ সে কোনদিন পাইনি।জাকির গুদের খাজে মুখ লাগিয়ে সুরুত করে টান মেরে জিব দিয়ে সব রস চুষে নিল।তার পর গুদের নিচ থেকে উপর অবধি লম্বা লম্বা চাটন দিতে শুরু করলো। প্রতি চাটনে সে এত সুখ পাচ্ছে যে চীৎকার  করছে
- অহ অহ আয়া…জাকির No.. ah oh oh..কি খাচ্ছো ছি শ আহ না..  আহ
 গুদের ভীতর কুটকুটানী বেড়ে যাচ্ছে। 
 জিভ ভোদায় ঢুকিয়ে চাটছে জাকির।
শীৎকার করছে তুলি জাকিরের মাথা নিজ ভোদায় চেপে ধরে।
 ওহ ঊফফফফ....আহহহহ....ইসসসহ, কিছু করো জাকির.. আহ পারছি না অহ… 
মুখ তুলে তাকালো জাকির। তার পুরো মুখ তুলির গুদের রসে সিক্ত। জিভ দিয়ে ঠোঁটের দু পাশের রস চেটে নিলো সে।
-ম্যাডাম, চুদবো?
- হুম, চোদো, চুদে সুখ দাও আমায়। ভোগ করো এই শরীর।
- পোয়াতি করে দেই?
- করো আমার সোনা, আসো..
জাকির তার বড় ধন টা তুলির ফর্সা ফোলা গুদের উপর কয়েকবার ঘসলো। তার পর ধন দিয়ে গুদের উপর সপাত সপাত করে বাড়ি দিল।তুলি সুখের সাগরে ভাসছে। এভাবে বাড়ি দিতে আর উপর নিচে গুদের উপর ঘষতে ঘষতে হাঁসের ডিমের মত মুন্ডিটা  গুদে লাগিয়ে দিল ঠেলা। উফফফফফফফ.....আস্তে বলে চিললায় উঠলো তুলি ‌ । পাশের ঘর থেকে তুলির শীৎকার শুনতে পারছে রাজিব আর মালতি। ২/৩ টা ভায়াগ্রা খেয়ে মালতিকে পশুর মতো চুদছে রাজিব ওদিকে।
 জাকির  দিল তার অসুরের শক্তি দিয়ে থাপ। তুলির নরম গুদে পরপর করে অর্ধেক ধন ঢুকিয়ে দিল।  তুলির উপর শুয়ে পড়লো সে। এবার পুরো ধনই ঢুকিয়ে দিলো তুলির গুদে।
আহ আহ মনে হচ্ছে মাখন কাটছে সে কি নরম।
- সোনা, ব্যাথা লাগছে?
- হুম
- বের করে ফেলবো?
- আহ না
- তয়?
- ঠাপাও আস্তে..আহ
- ম্যাডাম,এতো নরম কেন ভোদা
- চুপ, ঠাপাও..
তুলি জড়িয়ে ধরে তাকে মা ওহহহ....আহহহহ....ইসসসহ....ওহহহহহ.....উমমমমমমমমমমময়.....আহহহহহহহ
ঠাপ মারতে মারতে জাকির
– আইইইইইইইই…… আহহহহ……… উম্মম্মম্ম
– একটু আস্তে জাকির…লাগছে…আহ
– আপনি অনেক নরম, ম্যাডাম । এট্ট সহ্য করেন, আরাম লাগবো
জাকির ধন বের করে ফেলে। পাশের ঘরে গিয়ে মধুর কৌটা আনে।
- এটা কি?? জানতে চায় তুলি।
- মধু, মধু দিয়া মধু খামু।
নিজের ধনে ভালো করে মধু মাখে,  হাত দিয়ে মাখায় তুলির ভোদা। পিচ্ছিল হয় ধন আর ভোদা। এবার আয়েশে ধন ঢুকে যায় তুলির ভোদায়।
- ওহ মা উই মা… ওহ

- উম… দারুণন…উম্মম।।ম্মম্ম…ম…ম…।
জাকির মুখ নামায় তুলির দুধে। চোষে আর ঠাপায়।

- কি দারুন  সোনা। এ দুটো খাইয়া শেষ হইবো না।

- উম… এতো কথা বলো কেনো। কাজ করো
- খুব ভাল লাগছে সোনা
- হুম…।
তুলির দু হাত দু দিকে চেপে ধরে দুধে মুখ রেখে আস্তে আস্তে চুদতে থাকে জাকির। আর দু পা প্রসারিত করে ভোদা ফাঁক করে জাকিরের চোদায় সাহায্য করে তুলি।
[+] 1 user Likes Zak133's post
Like Reply
#14
Darun laglo
Like Reply
#15
Onek valo hocche! Love lt
Like Reply
#16
দারুন
Like Reply
#17
Awesome......... please update
Like Reply
#18
দাদা পরবর্তী আপডেট কবে পাব অনেক দিন তো হলো এবার বাকী পর্ব গুলোর আপডেট দিন।
Like Reply
#19
এই গল্পের কি আর কোন আপডেট পাওয়া যাবে বলে আশা করা যায় কি?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)