Thread Rating:
  • 6 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ডিভাইন বিউটি
#1
করোনা পরিস্থিতির সর্বশেষ আপডেট দেখে নিয়ে রিমোট টিপে টিভি অফ করে দিলাম। 
হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, সাথে মৃত্যু। বৈশ্বিক এই মহামারীতে বিপর্যস্ত গোটা পৃথিবী। টিভিতে তাই সারাদিন করোনা বিষয়ক টক-শো,আলোচনা অনুষ্ঠান চলছে। আর ঘন্টায় ঘন্টায় বিশেষ বুলেটিন তো আছেই।
দেশব্যাপী লকডাউনে সবথেকে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে দারিদ্র্যসীমার নিচের মানুষ_ যাদের দৈনিক ইনকামের উপর গোটা সংসার নির্ভর করে। উন্নত বিশ্বের দেশগুলোর মতো ওদের ঘরে ঘরে খাবার পৌছায় না। অনাহারে অর্ধাহারে থাকা মানুষগুলোর কথা ভেবে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো মনের অজান্তেই। 

জৈষ্ঠের কাঁঠাল পাকানো ভ্যাপসা গরমে আলাদা একটা কামগন্ধ আছে। কারনে অকারনেই ধোনবাবাজী শক্ত হয়ে যায়। স্যান্ডো গেন্জি আর শর্টস পরে আছি। গ্রামে লোডশেডিং একটা কমন জিনিস। আর এই গরমের সময় তো সেটার হার আরো বেড়ে গেছে।
 কিছুক্ষণ বসে থেকে দেশী বেনসনের প্যাকেটটা হাতে নিলাম। একটা শলাকা বের করে লাইটার হাতে বারান্দায় এসে দাঁড়াতেই ফুড়ফুরে বাতাসে প্রানটা জুড়িয়ে গেলো। সিগারেট ধরিয়ে কষে একটা টান দিয়ে দৃষ্টি প্রসারিত করলাম সম্মুখ পানে।



 বছরের এ সময়টায় ধান কাটার মরশুম। চারদিকে নতুন ধান ঘরে তোলার ব্যাস্ততা। দিগন্ত বিস্তৃত আবাদি জমিগুলো এখন শূন্য হয়ে যাচ্ছে ক্রমশঃ। সারাদিন দল বেঁধে মজুরেরা ধান কাটছে এবং সেই কাঁচা-সোনা ধান কাঁধে বয়ে নিয়ে যাচ্ছে গৃহস্থের বাড়ী। তাদের হেঁড়ে গলার গান হামেশাই ভেসে আসে দূরের ময়দান থেকে। চিরায়ত গ্রাম বাংলার সৌন্দর্য প্রতীয়মান সবখানে। এসব দেখলেই অনাবিল আনন্দে ভরে ওঠে মন। 
কবি ঠিকই বলেন! আসলেই সকল দেশের রানী আমাদের এই সোনার বাংলা। 


গ্রামের যে কয়টি অবস্থা সম্পন্ন বড় ঘর আছে আমরা তাদের একটি।  জমি জমার পরিমানও নেহায়েৎ কম নয়। তবে বেশীর ভাগই বর্গা দেয়া। গ্রামের বাড়ীতে শুধু বাবা-মা থাকেন। তাদের বয়সও হয়েছে। এখন আর চাইলেও আগের মতো এই বিশাল জমি জিরাতের তদারকি করতে পারেন না। 

আমার বাবা একসময় ইউনিয়ন পরিষদের মেম্বার ছিলেন। গ্রামের সবার কাছেই অত্যান্ত শ্রদ্ধার মানুষ। আমরা তিন ভাই। বড় দুই ভাই সরকারী কর্মকর্তা এবং তারা ঢাকায় থাকে। 
তাই এবার ধান তোলা হয়ে যেতেই আব্বা আম্মাকে নিয়ে ছেলের বাসা বেড়াতে চলে গেলেন। 

সেই থেকে বিশাল এই বাসায় বলতে গেলে একাই আমি। খাওয়া দাওয়ার সমস্যা নেই। ঢাকায় এমনিতেও রান্না করে খেতে হতো। আমার ভালই চলছে। শরীর চর্চার কিছু ইনস্ট্রুমেন্টস নিয়ে এসেছিলাম। সেগুলোও ভালো কাজে দিচ্ছে।  
তবে এত সুখে থাকার পরও অসুবিধা যে একেবারে নেই তা নয়। ঢাকা থেকে আসার পর সবথেকে যে জিনিসটা ভুগিয়েছে তা হলে ফাকবাডির দুস্প্রাপ্যতা। সত্যি বলতে গত ছমাসে কাউকে চুদতে পারি নি। গ্রামে মানুষজন এমনিতে বেশ আন্তরিক হলেও ট্যাবুগুলো ভাংতে পারে নি। আমার ফাঁকা বাসায় হঠাত করে কোনো মেয়ে মানুষ দেখলে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে সময় লাগবে না তাদের। আর আমার বাবার একটা ইমেজও আছে এলাকায়। চাইলেও উল্টোপাল্টা কিছু করে ফেলা যাবে না। 
তাই চোদন বিহনে হস্তমৈথুন করেই লিবিডো দমিয়ে রাখতে হচ্ছে। 

আনমনা হয়ে এসব ভাবতে ভাবতে কখন যে সিগারাটের আগুন নিবে গেছে খেয়ালই করি নি। হাতের অর্ধ সমাপ্ত সিগারেট ফেলে দিয়ে নতুন একটা নিয়ে এলাম। খুট্ করে লাইটারে একটা শব্দ হলো!  ফসস্,.. জ্বলে উঠলো নীলাভ শিখা। যেই না আগুন ধরাবো এমন সময় চোখের কোণে একটা নড়াচড়া লক্ষ্য  করে ঝট করে সেদিকে তাকালাম। আমাদের বাড়ী থেকে মেইন রাস্তায় যাওয়ার সময় ডান দিকে একটা বাঁক আছে। বারান্দায় দাঁড়ালে বাঁকের উল্টো দিক থেকে কেউ আসলে তাকে স্পট করা যায় সহজেই। 

কেউ একজন আসছে! 
হ্যা! আমাদের বাড়ীর দিকেই । হাটার ভঙ্গিটি বেশ পরিচিত লাগলো। গর্বিত একই সাথে মার্জিত। সাবলীল ছন্দে হেটে আসলেও তারাহুড়োর একটা ভাব চোখ এড়ালো না। গায়ে নীল রংয়ের ইউনিফর্ম ও হাতে ধরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাদা ছাতাটা দেখেই তাকে চিনে ফেললাম। 
নিতু মামী!!

 নিতু মামীরা আমাদের পাশের গ্রামেই থাকেন। আমার বাড়ী থেকে সোজা বের হয়ে যে মেইন রোড, সেটা ধরে আধ কিলোর মতো হাটলেই ওনার বাড়ী। মানে নিতু মামীর বাড়ীটা পাশের গ্রামের একদম শেষে আর আমাদের বাড়ীটা একদম গ্রামে ঢোকার মুখেই। ওনার স্বামী জহির স্থানীয় একটা বেসরকারী স্কুলে মাস্টারী করতেন। পাশাপাশি তিনি হোমিওপ্যাথিক চিকিৎসক হিসেবেও পরিচিত। বাজারে একটা চেম্বারও আছে ।
 বাবার মুখে শুনেছিলাম একসময় হোমিওপ্যাথি করে বেশ ভালই পয়সা করেছিলেন জহির মাষ্টার। চেম্বারটাও বেশ জমকালো ছিলো। নানা ধরনের তরল ভর্তি শিশি আর থরে থরে সাজানো বোতল।  কালের বিবর্তনে যদিও এখন তার বিশেষ কিছু অবশিষ্ট নেই। তার উপর চিকিৎসা ব্যাবস্থা উন্নত হওয়ায় এখন আর আগের মতো মানুষ শুধু হোমিওপ্যাথির উপরই নির্ভর করছে না।  এখন তাই সারাদিনেও একটা রোগী পান কি না সন্দেহ। 

জহির মাস্টারকে এলাকার সম্পর্কে মামা ডাকি, তাই ওনার বউ আমার মামীই হবেন।
মামীর এক ছেলে এক মেয়ে। বড় ছেলেটি একটি এনজিও তে কাজ করে। বিয়ে থা করে এখন শহরে থাকে। মেয়েটিরও বিয়ে হয়েছে অনেকদিন। 

উনি স্থানীয় স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে কাজ করেন।'স্বাস্থ্য আপা' নামে আশপাশের দুই চার গ্রামে তার ভালো পরিচিতি আছে। সদা হাস্যময়ী নিতু মামী  সকলের কাছেই প্রিয়পাত্রী। অমায়িক ব্যাবহার এবং সুরেলা বাচনভঙ্গি দিয়ে যখন কথা বলেন তখন মনে হয় ঠিক যেনো পাশের বাড়ীর মেয়েটি। কতো চেনা। আমার সাথে রাস্তায় দেখা হলেই খুঁটিয়ে খুঁটিয়ে খোঁজখবর নেন। কোথায় আছি,কি পড়ছি এসব বিষয়ে জানতে চান।  
মন দিয়ে পড়াশোনা করতে ও আজেবাজে সঙ্গ থেকে দূরে থাকার উপদেশ দেন। আমি তার দিকে মুগ্ধ চোখে তাকিয়ে থাকি। বলতে ইচ্ছে করে,"এতো সুন্দর কেন আপনি?" 

ডিং ডং..!! কলিংবেলের শব্দে সচেতন হই এবার। 
-"কে?" -ইচ্ছে করেই গলা চড়িয়ে জিগ্যেস করলাম।

-" আমি নিতু। দরজাটা একটু খোলো তো বাবা!"

-" আসছি!" সিগারেটটা প্যাকেটে ঢুকিয়ে রেখে গায়ে একটা টি শার্ট চাপিয়ে দরজাটা খুলে দিতেই নিতু মামীকে দেখলাম। মাস্কটা খুলে হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন।

সদাহাস্যজ্বল যে মুখটা এতদিন দেখে আসছিলাম তার বদলে দিশেহারা ভাবটা লক্ষ্য করে একটু অবাকই হলাম। 

-"কি ব্যাপার মামী! হঠাত আপনি!!  আসেন ভিতরে আসেন।" 

আমাকে দেখে অভ্যাসবশেই একটু হেসে ওঠার যে চেষ্টাটি করলেন সেটাকে ভেংচানি  বললেই যথার্থ হবে।  -" বাবা রবি! তোমার মা কি বাসায় আছে?"  

-" উমম..না.. মানে! ওনারা  তো বেশ কয়েকদিন আগে ঢাকায় গেছেন। বাড়ীতে শুধু আমিই আছি।" 
আম্মার সাথে ওনার সম্পর্ক বেশ ভালই। তার উপর আমাদের কিছু জমিও ওনারা ইজারা নিয়ে চাষাবাদ করেন। সেই সূত্রে আমাদের বাড়ীতে মামীর যাতায়াত নতুন কিছু না। 

-" ওহ্ আচ্ছা !"

 ওনাকে বেশ হতাশ মনে হলো।একটা দীর্ঘশ্বাস চেপে উনি চলে যেতে উদ্যত হতেই আমি ডাক দিলাম।

-" কি ব্যাপার মামী! কি দরকার ছিলো আমাকে বলেন,আমি ফোন করে বলে দেবো।" 

-" না ঠিক আছে বাবা! তেমন কিছু নয়!" 
উনি আমার দিকে তাকিয়ে শুকনো হাসলেন। তারপর উল্টো ঘুরে চলে যেতে উদ্যত হলেন। হাটার সময় ইউনিফর্মের বাধা টপকে ওনার  সুডৌল পশ্চাতের  ডান বাম দুলুনি  লক্ষ্য করতে করতে  গেট লাগিয়ে ঘরে ফিরে এলাম। 

অসহ্য গরম। ফ্যান ছেড়ে দিতে গিয়ে দেখি আবার পাওয়ার চলে গেছে। -" ধুর শালা!" 

টেবিলে পরে থাকা প্যাকেটা টেনে সিগারেট বের করে ঠোঁটে ঝুলালাম। যেই না লাইটার বের করে ধরার উপক্রম করেছি অমনি তারস্বরে আবার কলিংবেল বেজে উঠলো ! 

-" বাবা! তোমার কাছে বিশ হাজার টাকা হবে!"
গলায় অসহায়ভাবটা লুকোবার কোনো চেষ্টাই করলেন না নিতু মামী। 

-" হবে! ভিতরে আসেন! " নিজের সেরা হাসিটা উপহার দিলাম ওনাকে।
 "আরে টাকা দরকার আপনার এটা তো তখনই বললে পারতেন। এই যে!  বসেন তো আগে।  ঠান্ডা হোন।" ওনাকে বসার ঘরে সোফায় বসিয়ে রেখে আমি ফ্রিজ থেকে  কিছু মিষ্টি আর ঠান্ডা পানি নিয়ে এলাম। 

বসার ঘরে ঢুকতেই এবার আমার চমৎকৃত হবার পালা। নিতু মামী তার স্বাস্থ্য কর্মীর ইউনিফর্ম খুলে ফেলেছেন। নীল পাড়  হলুদ রংয়ের একটা শাড়ী এবং কনুই পর্যন্ত ম্যাচিং  ব্লাউজ পরা ওনাকে দেখে শর্টসের ভেতর আমার ধোন মূহুর্তেই অর্ধশক্ত হয়ে গেলো। 

-" উফফ্.. যা গরম পরেছে! থাকো কিভাবে! " আমার দিকে তাকিয়ে একগাল হেসে অনুযোগ করলেন তিনি। তারপর আমার হাতে ট্রে দেখে আঁতকে ওঠার ভান করলেন। -" আরে এতো কিছুর কি দরকার ছিলো! পাগল কোথাকার!!"

-" উহু পাগল নয়! পাগল ছেলে বলুন।  আমি তো আপনার ছেলের মতোই। এটুকু করবো না,তা কি হয়?"

ওনার সামনে ট্রে রেখে এবার অন্য দিকের সোফাটায় শরীর এলিয়ে দিলাম আমি। 

মুখে না বললেও ওনার পেটে যে বেশ খিদে ছিলো সেটা খাওয়ার আগ্রহী ভঙ্গি দেখে সহজেই বুঝা যাচ্ছিলো। 

টেবিলের উপর পরে থাকা ওনার স্বাস্থ্য কর্মীর আইডি কার্ডটা নিয়ে নেড়েচেড়ে দেখছিলাম। জন্ম সন ১৯৭৪! তার মানে মামীর বয়স ৪৬। স্ট্রেঞ্জ!  
অথচ ওনাকে দেখলে আরো অনেক কম লাগে। 
সিঁথিতে গুটিকয়েক পাকা চুল এবং চোখের কোনে দুয়েকটা ভাঁজ ছাড়া শরীরের অন্যকোথাও বয়স কামড় বসাতে পারে নি। গড়পড়তা বাঙ্গালী মেয়েদের চেয়ে খানিকটা লম্বা নিতু মামী। ৫.৬" তো হবেনই।  প্রতিদিন কাজের খাতিরে প্রচুর  হাটতে হয় তাকে। বাড়তি মেদ তাই একদমই নেই।শরীরে মাংসপেশীগুলোর দৃঢ়তাও বেশ স্পষ্ট।
 অনেকক্ষণ আগুনে জ্বাল দিলে দুধের সর যেমন হয়, ঠিক তেমন ওনার গায়ের রঙ। আরব দেশের নারীদের মত অনেকটা। মজার বেপার হলো মামীকে দেখতে অনেকটা অভিনেত্রী সালমা হায়েকের মতো।বিশেষ করে মুখের গড়নে। মামীর নাকটা অবশ্য সালমা হায়েকের থেকেও টিকলো। ওনার বাম গালের ঠিক মাঝামাঝি একটা কালো তিল আছে। তিলটার কারনে ভীষন দুষ্টু মিষ্টি একটা ভাব চলে এসেছে চেহারায়। 
 সেই ছোটো থেকেই একই রকম দেখে আসছি। আগে ভালো ছিলাম, ভদ্র ছিলাম চোখ শুধু মুখের দিকেই থাকতো। এখন বাইরে থেকে থেকে মনটা নোংড়া হয়ে গেছে। চাইলেও ওনার চাপা কোমরের ভাঁজ অগ্রাহ্য করা যাচ্ছে না। ঘামে গোল হয়ে ভিজে থাকা বগল, দেহের সাথে সেটে থাকা ব্লাউজ সব কিছু চোখ ভরে উপভোগ করতে লাগলাম নিতু মামীর। বাদামি চুলগুলো পরিপাটি করে খোঁপা করে বাঁধা। সব মিলিয়ে ওনাকে আটপৌরে শাড়ী পরা স্বর্গের দেবী বলে ভ্রম হচ্ছিল। 

"তুমি ব্যায়াম করো?" খেতে খেতে হঠাত প্রশ্ন করলেন উনি।

-" হ্যা! কি করে বুঝলেন?" 

সপ্রশংস দৃষ্টিতে একবার আমার উপর চোখ বুলিয়ে নিয়ে আঙ্গুল তুলে টিভি সেটের পাশে রাখা ডাম্বেলগুলোর দিকে দৃষ্টি আকর্ষণ করলেন। 

-"লক ডাউনে নিজেকে একটু ফিট রাখার চেষ্টা আর কি।" মুচকি হেসে বললাম।

-" গুড বয় ! নিজের যত্ন নিতে হয়।" 

-" আপনি নেন?" খানিকটা কৌতূহল থেকেই জিগ্যেস করলাম আমি।

উনি একটুকরো শনপাপরি মুখে নিয়ে চিবোচ্ছিলেন।  প্রশ্ন শুনে এবার আমার দিকে ঘুরে তাকালেন। -" কি মনে হয়?"  তারপর শরীরটাকে একটু টানটান করে কোমর বেঁকিয়ে আমার দিকে যেনো চ্যালেন্জই ছুড়ে দিলেন। একটু আগে দরজার বাইরে দাঁড়িয়ে থাকা নিতু মামীর সাথে এই নিতুর বেশ তফাত আছে।  
বুঝতে পারলাম ওনার আত্মবিশ্বাস ফিরে আসছে।
যা ওনার ব্যাক্তিত্বের সাথে সঙ্গতিপূর্ণ। এভাবেই তাকে দেখে অভ্যাস্থ আমি।

মামীর শরীরটার উপর সময় নিয়ে নজর বোলালাম এবার। রাস্তায় হাটার সময় অতটা লক্ষ্য করি  নি।  তার থেকেও বড় কথা এমনিতে সবসময়ই ওনার গায়ে স্বাস্থ্য আপার ইউনিফর্মটা থাকে।  এখন শুধু শাড়ী ব্লাউজ পরিহিতা নিতু মামীকে যতই দেখছি ততই মুগ্ধ হচ্ছি। বুকের ওপর পাতলা শাড়ীর আঁচল ভেদ করে উপস্থিতি জানান দেয়া দুধ দুটোর  ওজন অনুমান করতে গিয়ে গলা শুকিয়ে গেলো আমার। গ্রামে থেকেও এত সুন্দর মেইনটেইন করা ফিগার এক প্রকার অবিশ্বাস্যই।

 সম্মতির ভঙ্গিতে  মাথা ঝাঁকালাম। 
-"অ.. অসাধারন! নিজেকে দারুন ভাবে ধরে রেখেছেন আপনি।" 

আমার অবস্থা দেখে এবার ওনাকে সন্তুষ্ট মনে হলো। পুরুষ্ঠ ঠোঁটের কোনায় লেগে থাকা শনপাপড়ি জিভ ঘুরিয়ে চেটে নিলেন। বুঝতে পারলাম নিজের দেবদত্ত  শারীরিক সৌন্দর্য সম্পর্কে পুরো মাত্রায় সচেতন নিতু মামী  এবং একপ্রকার প্রছন্ন অহংকারও আছে তার এই নিয়ে। বেশ। বেপারটা মন্দ নয়।

ইতিমধ্যে ওনার খাওয়া শেষ হয়ে আসছিলো। তাই এবার সৌন্দর্যের মোহ কাটিয়ে কাজের কথা বলার সিদ্ধান্ত নিলাম। 

-" আচ্ছা মামী!  বিশ হাজার হলেই তো চলবে, নাকি?  আরো লাগলে বলতে পারেন!" 


-" বাব্বাহ্!! বেশ পয়সাওয়ালা হয়েছো দেখছি ! বলি চাকরী বাকরী করো কিছু? 
আমি কিন্তু টাকাটা তোমাকে এই সপ্তাহের ভেতরই পরিশোধ করে দেবো। কাউকে কিচ্ছু বলার দরকার নেই।" চোখে মুখে কৌতুক ফুটিয়ে বলে ওঠেন তিনি।

-" না না! ও আপনি ভাববেন না। কেউ কিচ্ছু জানবে না।শুধু আপনি আর আমি।"  বলেই শয়তানি করে একটা চোখ টিপে দিলাম। 

-" বদমাশ হয়েছো তো খুব!"

-" সুন্দরীদের দেখলে বদমাশি করতে ইচ্ছে করে।"

এক সেকেন্ড নীরবতা! তারপর ঘর কাঁপিয়ে হেসে উঠলাম দুজনেই।

-" আচ্ছা মামী! বলুন তো হঠাত এত টাকারই বা কি দরকার পরলো ?" 

উনি নিজেকে সমালে নিলেন তারপর নিচুগলায় বলতে শুরু করলেন -" হয়েছে কি! সাগরের (ওনার ছেলে) হঠাত কি একটা ঝামেলা হয়েছে অফিসে। ওর অফিসে ক্লোজিং চলছে। সব কিছু রেডি করতে গিয়ে এখন নাকি ওর পঞ্চাশ হাজারের মতো মিলছে না। সেখানে আজকে ওর বিরুদ্ধে চুরির অভিযোগ আনবে বলেছে  ম্যানেজার। ওর কাছে তো অতো টাকা নেই। এখন আমার কাছে একটু আগে ফোন করেছিলো বিশ হাজার টাকার জন্য। জমি ইজারা বাবদ ক'দিন আগেই কিছু টাকা তোমার মাকে দিয়েছিলাম আমি। ভাবলাম ওনার কাছে চাইলে হয়তো এখনো পাওয়া যাবে। তাই ওর ফোন পেয়েই সোজা এখানে চলে এসেছি। আমার দৃঢ় বিশ্বাস, সাগর ষড়যন্ত্রের শিকার। অমন সাধাসিধে ছেলে! ও এমন কাজ করতে পারে,বলো তুমি? "

-" হমমমম...বুঝলাম। এখন তো বেশ ঝামেলায় পরলেন দেখছি। আচ্ছা কোনো সমস্যা নেই। আমি আপনাকে টাকা দিচ্ছি। পরিশোধ নিয়ে একদম ভাববেন না।"  
উঠে সোজা আমার শোবার ঘরে চলে এলাম।

টাকা। এই একটা জিনিসের বেলায় বিজ্ঞানের কোনো সূত্র খাটে না। আমার এমনিতেও টাকার অভাব নেই। তবে আমি হিসেবী।  ইনভেস্ট করতে ভালোবাসি। আর ভালোবাসি জুয়া খেলতে। ঠিকই ধরেছেন, জুয়া!! ঢাকায় থাকতেই নিয়মিত ফ্লাশ খেলে হাত পাঁকাতে সময় লাগে নি। এখানে কিছুদিন হয় নতুন এক আড্ডার সন্ধান পাই। গত পরশু মোটা একটা দাও মেরে চলে আসি সেখান থেকে। বোর্ডে প্রায় পঁচিশ হাজারের মতো টাকা ছিলো। সেখান থেকে নিতু মামীকে বিশ হাজার দিলে যা থাকে তাতে আমার চলে যাবে। তবে ওই যে বললাম ইনভেস্টমেন্ট!!  টাকাটা আমি ইনভেস্ট করবো এবং সুযোগ মতো সুদে আসলে বুঝে নেবো।

 বিছানায় বসে নোটগুলো গুনছিলাম এমন সময় দরজায় মামীকে দাঁড়িয়ে থাকতে দেখে অবাকই হলাম। 

-" বাবা রবি! টয়লেট কোনদিকে বলতো?"

আমার ঘরের সাথে এটাচড বাথরুম দেখিয়ে দিলাম। বেশ লজ্জিত মনে হলো ওনাকে। 
এখনো পাওয়ার আসে নি। মনে মনে বিদ্যুৎ অফিসের গুষ্টি শুদ্ধো করলাম কিছুক্ষণ। তারপর ওনার বের হওয়ার অপেক্ষা করতে লাগলাম। 

বেশ কিছুক্ষন পর টয়লেটের দরজা খুলে মামী বের হলেন । আমার দিকে তাকিয়ে একটা অপ্রস্তুত  হাসি  খেলে গেলো তার চোখে মুখে।

-" এই নিন আপনার টাকা!" ওনার হাতে টাকাগুলো বুঝিয়ে দিলাম। একবারেই যে পরিশোধ করতে হবে এমন কথা নেই। আপনার সুবিধামতো দিয়েন। 

সুন্দর একপাটি সাজানো দাঁতের সারি ঝিলিক দিয়ে উঠলো। -" তোমাকে যে কি বলে ধন্যবাদ দেবো!"

 -" আপনার হাসিটা খুব সুন্দর! " ফ্লার্টিং করার ঝোঁকটা সামলাতে পারলাম না। 

উনি কপট চোখ পাকিয়ে আমার হাতে একটা একটা চাপড় দিলেন। 

-" ভালো কথা শিখেছো দেখছি ! থাকো যাই এবার। কেউ এভাবে ফাঁকা বাড়ীতে তোমার কাছ থেকে টাকা নিয়ে যেতে দেখলে কি ভাববে!"  বলেই মুখে হাত চেপে হাসলেন। 

-"হা হা! যা ভাবার ভাবুক লোকে। কি যায় আসে? চলুন।" 

ইউনিফর্মটা হাতে নিয়ে  উনি  আমার সামনে দিয়ে হেটে যেতে লাগলেন। পেছন থেকে এবার ওনার শরীর জরিপ করার সুযোগ হলো আমার এবং আমি নিশ্চিত  উনি নিজেও সেটাই চাইছিলেন।

নিতু মামীর  কাঁধ বেশ প্রশস্তই বলতে হয়।  ঘামে শরীরে চেপে থাকা  ব্লাউজের উপর দিয়ে কালো ব্রার ফিতে পরিস্কার বুঝা যাচ্ছে। ওনার অমন ফর্সা শরীরে কালো ব্রা কেমন লাগবে সেটা ভাবতেই  বুকের ধুকপুকানিটা বেড়ে গেলো। 
কাঁধের তুলনায় কোমর বেশ চাপা। সুন্দর একটা ভাঁজ ফেলে কোমরের পরপরই  একটা বাঁক খেয়ে ক্রমশঃ উচু হয়ে ছড়িয়ে পরেছে ভরাট পশ্চাৎদেশ। হাটার তালে তালে মামীর মাংশল নিতম্বের ছন্দোবদ্ধ দুলুনি চোখ ভরে গিলতে লাগলাম। 
পোঁদের অমন নাচন দেখলে মুনি-ঋষিদেরও ধ্যান ভেঙে যাবে নির্ঘাত। 
 
 উফফ্! কি জিনিস বানিয়েছে গো!!  সোফার উপর ডগি স্টাইলে বসিয়ে ওনার পোঁদ চোদার ইচ্ছেটা অনেক কষ্টে দমিয়ে রাখলাম। "ধীরে! বৎস ধীরে!" তাড়াহুড়ো করা আমার স্বভাব নয়। 

যেনো আমার মনের ভাব বুঝতে পেরেই ঘাড় ঘুরিয়ে একবার আমার দিকে তাকালেন তিনি। তারপর আগের মতো আবার  হাত দিয়ে মুখ চেপে হেসে ফেললেন। 

অবশেষে আমরা গেটের সামনে চলে এলাম। এবার মামী হাতে থাকা ইউনিফর্মটা পুনরায় পরে নিলেন। 

-" সিগারেট খাওয়া ভালো না। ওটা ছেড়ে দিও!" 
ইউনিফর্মের বোতাম লাগাতে লাগাতে বললেন তিনি।  তারপর দরজা একটু ফাঁক করে বাইরেটা একনজর দেখে নিয়ে সন্তপর্ণে বের হয়ে গেলেন।আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই। 

ঘরে এসে টেবিলের ওপর পরে থাকা বেনসন এন্ড হেজেজের প্যাকেটটা দেখে হাসি পেলো। মামী নিশ্চয়ই এটা দেখেছে। এবার আর দেরী না করে সোজা বাথরুমে ঢুকলাম। বাতাসে এখনো ওনার টাটকা গুয়ের গন্ধে ভেসে বেড়াচ্ছে । শর্টস খুলে আমার লোহার মত শক্ত হয়ে থাকা তাগরাই লিঙ্গটা বের করলাম। প্রি কাম বেরিয়ে মাথাটা চকচক করছে। হাতের মুঠোয় ওটাকে পাকঁড়ে ধরে এবার উপর-নিচ করে খেঁচে দিতে লাগলাম। মনের পর্দা জুড়ে তখন ডিভাইন বিউটি নিতু মামী।।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এটা শতভাগ মৌলিক একটা গল্প। পাঠকদের চাহিদার উপর নির্ভর করছে থ্রেডটি কন্টিনিউ করা হবে কি না?
[+] 4 users Like Spot in the sand's post
Like Reply
#3
Darun suru korechen.
Like and reps added.
5 star rating added.
Chaliye jaan sathe achi.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#4
ভালো শুরু .. অবশ্যই continue করুন .. ঘটনাশৈলী, চেহারার বর্ণনা এবং পারস্পরিক কথোপকথন .. সবকিছুই যথাযথ .. শুধু একটাই অনুরোধ গল্পের মধ্যে  potty (গু) জাতীয় element ভবিষ্যতে না আনলেই খুশি হবো কারণ এগুলো ব্যক্তিগতভাবে পছন্দ করি না আমি।


keep it up .. like added


[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 2 users Like Bumba_1's post
Like Reply
#5
Thanks very good
Like Reply
#6
বেশ ভালো একটা শুরু বলতেই হয়! পরবর্তী আপডেট নিয়ে আসুন জলদি!
Like Reply
#7
Valo laglo
Like Reply
#8
কবে আসছে আবার???
Like Reply
#9
Nice plot
Like Reply
#10
(28-05-2021, 09:14 PM)Spot in the sand Wrote: এটা শতভাগ মৌলিক একটা গল্প। পাঠকদের চাহিদার উপর নির্ভর করছে থ্রেডটি কন্টিনিউ করা হবে কি না?

darun. choluk
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#11
লেখাটা খুব সাবলীল, দারুন ভাবে আপনি চরিত্র দুটি ফুটিয়ে তুলেছেন গল্পের শুরুতেই । অবশ্যই সামনে আরও পড়তে চাই ।
Like Reply
#12
সাবলীল সুন্দর লেখা চালিয়ে যান,শুভ কামনা রইলো
Like Reply
#13
এত্তো ঝিমাইলে ক্যামনে চলবে বড়ো ভাই???
Like Reply
#14
Divine Beauty just posted a couple of days ago, and so far the response  has been overwhelmingly positive. Much appreciated.
You guys will be delighted to know that the next chapter of this saga is in progress.
Don't be impatient.Update will be given in time. Stay safe Namaskar
[+] 1 user Likes Spot in the sand's post
Like Reply
#15
মোবাইলে রিং হওয়ার শব্দে ঘুম ভাংলো।
কাজের চাপ নেই! তাই ইদানিং একটু বেলা করেই ঘুম থেকে ওঠা হয়। সকাল সকাল তাই এমন ফোনকল বেশ বিরক্তিকরই তো বটেই। চোখ বন্ধ রেখেই হাত বাড়িয়ে মোবাইল তুললাম। এবার চোখ খুলে বেশ অবাকই হলাম। স্ক্রিনে ভাসতে থাকা নম্বরটা অপরিচিত।

-" হ্যালো! কে? "

-" রবি,আমি তোমার নিতু আন্টি বলছিলাম!"
নিতু মামীর নাম শুনতেই তড়াক করে লাফিয়ে সোজা হয়ে বসলাম। মনে পড়লো গত পরশু রাস্তায় থামিয়ে উনি আমার মোবাইল নম্বর চেয়ে নিয়েছিলেন।

-" হ্যা মামী! বলুন।"

-" বাবা তোমার সাথে কিছু কথা ছিলো, তুমি কি বাড়ীতে ? কখন ফ্রি থাকবা?"

-" জ্বী! আমি বাড়ীতেই আছি। আপনি যে কোন সময় আসতে পারেন! "

-" আসলে! আমি ডিউটির জন্য রেডী হচ্ছি। স্বাস্থ্য কেন্দ্রে যাবো। ফেরার পথে তোমার সাথে দেখা করবো, কেমন? বাড়ীতেই থেকো।"

-" আচ্ছা ঠিক আছে। সমস্যা নাই।"

লাইনটা কেটে গেলো। নিতু মামী একসপ্তাহের কথা বলেছিলেন। একসপ্তাহের ভিতরেই নাকি টাকার ব্যাবস্থা করে ফেলবেন! যদিও এক হপ্তা পুরো হতে এখনো দুই দিন বাকী।উনি এ কয় দিনের ভিতর আলাউদ্দিনের চেরাগ পেয়ে বিশ হাজার টাকা ম্যানেজ করে ফেলেছেন; এ আমি বিশ্বাস করি না। তাহলে... তাহলে দেখা করতে চাওয়ার কারন কি?

সকাল সকাল মামীর সেক্সি গলাটা শুনে কখন ধোনবাবাজী খাড়া হয়ে গিয়েছে টেরই পাই নি।
হাহ্ বেচারা ঠিক ঠিক ফাকবাডির গন্ধে জেগে উঠেছে। ফনা তোলা সাপের মতো ফোঁসফোঁস করছে যেনো।





ঘড়িতে দশটা বাজতে পাঁচ মিনিট! উঠে পরলাম বিছানা ছেড়ে। শুক্রবার নিশ্চয়ই ফিল্ডে কাজ করবেন না উনি। তার মানে অফিস রেগুলেশন সেরেই চলে আসবেন। তাও একটা তো বাজবেই। যা হোক, এখন সকালের নাস্তাটা আগে সেরে নেয়া যাক।

এক গ্লাস আপেল জুস কয়েক ঢোকে শেষ করে গ্লাসটা টেবিলর উপর নামিয়ে রাখলাম। এরপর ধীরে সুস্থে একগাদা কাঁচা পাঁউরুটি আর দুটো মচমচে টোষ্টের উপর ঘন করে জ্যাম লাগিয়ে পেটে চালান করে দিলাম। সামনে রাখা স্ক্র্যাম্বালড ডিম দুটোও অদৃশ্য হয়ে গেলো খানিক বাদে। সর্বশেষে দুটো বড় বড় সাগর কলা দিয়ে প্রাতরাশ সম্পন্ন করলাম।

সকালের হেভি ব্রেকফাস্টের পর ওয়ার্ক আউট করাটা গত চার মাসে আমার অভ্যাসে পরিনত হয়েছে। সেট প্রতি বারোটা করে মোট আটটা পুশ-আপ সেশন সাথে অগনিত স্কোয়াট আর সিট-আপসহ আরো গুটিকত ব্যায়াম চলতে লাগলো। ট্রাইসেপ আর বাইসেপ ফুলানোর জন্য ডাম্বেল নিয়ে খানিক কসরত করে অবশেষে যখন ক্লান্ত হয়ে পরলাম ঘড়ির কাঁটা তখন বারোটা পেরিয়েছে।

এখনকার কাজ হলো স্নান সেরে দুপুরের খাবার বানানো। মামী আসার আগে গোসলটা নেয়া যেতে পারে। দুপুরের খাবার মেনুতে যে আজ বড় ধরনের চমক থাকবে না, তাই বা কে বলতে পারে?


বাথরুমের আয়নার দিকে তাকিয়ে নিজেকে একটু জরিপ করে নিলাম। মিকেলাঞ্জেলোর ডেভিড হয়তো নয়, তবে দীর্ঘ নাকের সাথে মানানসই তামাটে বর্ণের চেহারায় বুনো বুনো ভাবটা যে মেয়েদের কাছে বেশ এ্যপিলিং এটা আমার বেশ জানা। চৌকো মুখের সাথে মানানসই দৃঢ় চোয়াল আর সিগারেটে পোড়া মোটা পুরুষালী ঠোঁট নিয়ে কোনো কালেই আমার আফসোস ছিলো না। কালো কোঁকড়ানো চুলগুলোর কপাল পর্যন্ত নেমে এসেছে। তারপরই ঘন ভ্রু যুগলের নিচে দুটো রহস্যময় চোখ। যে চোখ জোড়ার অন্তর্ভেদি দৃষ্টি মূহুর্তেই পড়ে নিতে পারে ভূত-ভবিষ্যৎ-বর্তমান ! কার হাতে কি তাস পরেছে বুঝে নিতে পারে সেকেন্ডেরও কম সময়ে।

গালে বেশ কয়েকদিনের না কামানো দাড়ি জমেছিলো। ডাকাতের মতো লাগছে। এই ছেলেকে দেখলে কেউ মানতে পারবে না যে, সে দেশের সেরা বিদ্যাপিঠে আজ তিন বছর ধরে অধ্যায়নরত।
দাড়ি গোঁফ পরিস্কার করে কামিয়ে ফেললাম। এখন একটু সভ্য লাগছে বৈ কি। শাওয়ার ছেড়ে শীতল জলধারায় ভিজতে লাগলাম।


গোসল সেরে টাওয়ালটা কোমরে বেঁধে যথারীতি বারান্দায় এসে দিনের প্রথম সিগারেট ধরাই। সূর্য ক্রমেই তেতে উঠছে! বেলা বাড়ার সাথে সাথে তাপপ্রবাহ আরো বেশী হবে। পথ ঘাট জনশূন্য। আকাশে মেঘের ছিটেফোঁটাও নেই। বৃষ্টি এখন সুদূরতম কল্পনা।

সিগারেট শেষ করে ঘরে ফিরে এসে বিছানার চাদরটা বদলাবো ভাবছি এমন সময় কলিংবেল বেজে উঠলো। দ্রুত হাতে টাওয়েল পাল্টে একটা ট্রাউজার আর পোলো শার্ট গলিয়ে নিলাম।

নিতু মামীকে আজ সদ্য প্রস্ফুটিত গোলাপের মতই তাজা লাগছে। আটপৌরে অফ হোয়াইট শাড়ীর উপর নীল ইউনিফর্মটা চাপানো। হাতে ধরা সাদা ছাতা আর কাঁধে ঝোলানো ব্যাগটি দেখলে কে বলবে, এই মহিলার বয়স ৪৬! ওনাকে দেখে তো কলেজ পড়ুয়া অষ্টাদশীর চেয়ে কোনো অংশে কম মনে হচ্ছে না! মুগ্ধ হয়ে মামীকে কতক্ষণ দেখছিলাম মনে নেই। চটকা ভাঙ্গলো ওনার কন্ঠ শুনে।

-"কি হলো! আজকে মামীকে ভেতরে আসতে বলবে না?" চোখে মুখে স্বভাবসুলভ কৌতুক ফুটিয়ে জানতে চাইলেন তিনি।

-"হ্যা! না মানে... আসুন!" পথ ছেড়ে ওনার জন্য যায়গা করে দিলাম। পাশ কাটিয়ে ভিতরে ঢুকার সময় আমার দিকে চোখ মটকে তাকালেন নিতু মামী। তারপর খুব স্বাভাবিক ভাবেই সোজা গিয়ে আমার বেডরুমে ঢুকলেন।

আজ মামী খুব সুন্দর ভাবে চুলগুলো টেনে পনিটেইল করে বেঁধেছেন। ঘোড়ার লেজের মতো লম্বা চুলগুলো ওনার পিঠের মাঝামাঝি পর্যন্ত এসে পরেছে। যা ওনার হাটার প্রতিটা পদক্ষেপে দুলে দুলে উঠছে। এভাবে চুল বাঁধার কারনে ওনাকে আরো সেক্সি লাগছিল।

-" শুধু এক গ্লাস ঠান্ডা পানি! আর কিছু নয়।" যেন আদেশই করলেন নিতু মামী।

-" যদি আপল জুসে অনীহা না থাকে.."

-" ঠিক আছে বাবা! তাই নিয়ে এসো!" তারপর আঙ্গুল তুলে ফ্যানের দিকে ইঙ্গিত দিলেন।

শ্রাগ করে ফ্যানটা ফুলস্পীডে চালিয়ে দিয়ে বেড়িয়ে এলাম। মামী যদি আজকে পুরো টাকাটা পরিশোধ করে দেন, তাহলে ওনাকে ভোগ করার যে প্লান আমি করেছিলাম তা মাঠে মারা যাবে। যদিও সেটার সম্ভবনা কম, তারপরও বিকল্প পরিকল্পনা সাজাতে লাগলাম আপল জুস নিয়ে আসার পথে।

ঘরে ঢোকার মুখে আজও যেনো চমক অপেক্ষা করছিলো আমার জন্য। মামী আলনার সামনে দাঁড়িয়ে আমার অগোছালো জামা কাপরগুলো পাটি করে রাখছিলেন। -" ঘরের এ কি হাল করে করেছো নবাবজাদা! কাপরগুলো এভাবে ছড়িয়ে রেখে কি লাভটা হচ্ছে শুনি?" ঘাড় বেঁকিয়ে আমার দিকে রোষানল নিক্ষেপ করলেন মামী।

আমি বোকার মত হাসতে পারলাম শুধু।
-" না.. মানে.. ইয়ে। হয়েছে কি......"

-" থাক থাক আর বলতে হবে না। এত বেলা হয়েছে বিছানার চাদরটা পর্যন্ত পাল্টাও নি। এ ঘরে মানুষ থাকে?" চোখ মুখ কুঁচকে উঠলো ওনার।

-" মামী আপনি এসব করছেন কেন! আমি একটু পর সব ঝাড় পোছ করে নিতাম।"

উনি আবার ঘুরে আমার আমার দিকে তাকালেন।
-" সেদিন কে যেনো আমায় মা-ছেলের দায়িত্ব কর্তব্য নিয়ে বেশ জ্ঞান দিয়েছে জানো? আরে, তোমার মা থাকলে এসব কাজ তো উনিই করতেন নাকি? আর তুমিই তো বলো আমি নাকি তোমার মায়ের মতো "। মিষ্টি করে হেসে ঘুরে আবার কাজে মন দিলেন নিতু মামী।

আলনায় সব কাপর গুছিয়ে এসে চেয়ার টেনে আমার পাশে বসলেন। তারপর জুসের গ্লাসটা এক চুমুকে খালি করে জিভ ঘুরিয়ে ঠোঁট চেটে নিলেন।
মামীর নাকের ডগায় ও গালে বিন্দু বিন্দু গাম জমেছিলো। শাড়ীর আঁচল তুলে ঘাম মুছে ওনার ব্যাগ টেনে নিলেন এবার।

হাতের মুঠো শক্ত করে ধরলাম আমি। হার্টবিট ও একটু বেড়ে গেলো বোধহয়।টাকা শোধ করে দিলে ওনাকে কুপ্রস্তাব দেয়ার আর রাস্তা থাকবে না।

হাতে ধরে রাখা পাঁচশো টাকার চকচকে তিনটি নোট ভাঁজ করে টেবিলের উপর রাখলেন নিতু মামী। তারপর ব্যগের ভেতর থেকে একে একে আরো বেশ কিছু ভাংতি টাকা বের করলেন।
আমি অবাক হয়ে ওনার কান্ড দেখছিলাম।

-"এখানে দুই হাজারের মতো আছে!" টাকাটা গুলোর দিকে আমার দৃষ্টি আকর্ষণ করলেন। "আপাতত তোমার হাত খরচ চালিয়ে নাও, কেমন? বাড়ীতে কেউ নেই। টাকার দরকার হবে তোমার।"

সত্যি বলতে ওনার কাজ কারবার আর কথা বলার ধরন দেখে আমার হাসি পাচ্ছিলো।-" মামী এই টাকাটা আমার থেকে আপনার এখন বেশী দরকার। টাকাগুলো আপনি রাখেন। পরে যখন পুরো টাকা দেবার মত সামর্থ্য হবে তখন দিয়েন।"

-" উমম.. তাহলে কিন্তু তোমার কপালে দুঃখ আছে রবি! আমার যা বেতন আর তোমার মামার যা ইনকাম, সব মিলিয়ে বিশ হাজার টাকা এক বছরেও শোধ করতে পারবো না। এই টাকাগুলো আমি কালকে ব্যাংক ভেঙ্গে বের করেছি। তোমার মামা এখনো জানে না!" এক নিঃশ্বাসে কথাগুলো বলেই উনি একটু দম নিলেন।

-" আচ্ছা! আমার টাকা শোধ করা নিয়ে আপনি বেশ চিন্তায় আছেন বুঝতে পারছি। সমঝদারের ভঙ্গিতে মাথা নাড়লাম।

-" ওমা!" ঠোট গোল করলেন নিতু মামী। "থাকবো না!! অতগুলো টাকা চাওয়ার সাথে দিয়ে দিলে, তোমার সাথে বেঈমানী তো করতে পারি না!"

-" বুঝলাম, কিন্তু এই টাকা আমাকে দিলে বাড়ীতে আপনার সমস্যা হবে না?" পায়ের উপর পা তুলে একটু মেজাজ নিয়ে বললাম আমি।

উনি এবার হঠাৎই খানিকটা চুপ করে রইলেন। 'তাহলে কি করবো এখন আমি?' কথাটা যেন উনি নিজেকেই জিগ্যেস করলেন।


জাল পাতা শেষ। এবার জাল গোটানো শুরু করা যাক।
-" দেখেন মামী! সত্যি বলতে এই মূহূর্তে টাকার আমার দরকার নেই। আসলে এই লক ডাউনে থাকতে থাকতে মানসিক ভাবে আমি বেশ ভেঙ্গে পরেছি। তার উপর একা ভূতের মতো এত বড় বাড়ীতে থাকি। বুঝতেই পারছেন। " গলাটা যতটা সম্ভব করুণ করে বলতে লাগলাম-
" আমি হচ্ছি খুব ফ্রাস্ট্রেটেড একজন মানুষ। পুরোপুরি হতাশাগ্রস্ত। বর্তমান পরিস্থিতিতে আপনিও বলতে গেলে বেশ হতাশাগ্রস্ত। দুজন হতাশাগ্রস্ত মানুষ যদি আনন্দে কিছুটা সময় কাটায়, তাতে জগতের কোনো ক্ষতি হয় না। কি বলেন?"

-" তুমি কি বলতে চাইছো আমি বুঝতে পারছি না!" মামীর কন্ঠ আরো দূর্বল শোনালো।

-" বুঝতে না পারার তো কিছু নেই। আমি জানি আপনি বোকা মেয়ে নন।" একটু ঝুঁকে এবার মামীর কাঁধে হাত রাখলাম।
উনি নিষ্পলক চোখে আমার দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে থাকলেন। তারপর আমাকে অবাক করে দিয়ে ফিক করে হেসে ফেললেন ।

তারপর যেনো ষড়যন্ত্র করছেন এমন একটা ভাব ধরে বললেন-" বেশ! তবে কেউ জেনে গেলে আমাদের কি হবে সেটা ভেবেছো?"

-" উহু... কেউ জানবে না। শুধু আপনি আর আমি। এটা আমাদের লিটল সিক্রেট হয়ে থাকবে। " ওনার উরুতে ভরসা দেয়ার ভঙ্গিতে হাত রাখলাম। একটু ঝুঁকে, মামীর বাম গালের তিলটা টার্গেট করে মুখ বাড়িয়ে চুমু খেলাম একটা। কাঁধ থেকে হাত নামিয়ে ওনার পাতলা কোমর জড়িয়ে ধরলাম।

-" উমমম.. কিন্তু এতে আমার কি লাভ?" বাহু বন্ধনে নড়ে উঠলেন নিতু মামী। আর চুমু খেতে দিতে রাজী নন।

-" লাভ! হাহা..! বেশ আপনাকে আর টাকা নিয়ে ভাবতে হবে না। এই দুই হাজার টাকাও আপনি চাইলে রেখে দিতে পারেন!" আমার আর সইছিলো না। হাতের কাছে এমন সেক্সবম্ব থাকলে যা হয় আর কি!
"প্চঃ প্ছ্হঃ- প্ছহমঃ " করে ওনার গালে লোভীর মতো বেশ কয়েকটি চুমু বসিয়ে দিলাম চেপে ধরে।

-"আহঃ! কি... কি করছো তুমি!!" মামী এবার ছটফটিয়ে নিজেকে ছাড়িয়ে নিলেন গায়ের জোরে। তারপর হাত তুলে গালে ঘষতে লাগলেন।
" খেয়ে ফেলবে নাকি!! তুমি না জানোয়ার একটা!!" মিষ্টি রাগের আঁচে বললেন উনি।

নিতু মামীকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ইতিমধ্যে ট্রাউজারের নিচে আমার ধোন ঠাটিয়ে উঠেছিলো।
-" হমম আমি বিষ্ট আর আপনি বিউটি! নতুন করে বিউটি এন্ড দা বিস্টের কাহিনী লিখবো আমরা! হাহা!"
ওনার হাত ধরে কাছে টানলাম আবার। মামী বাঁধা দিলো না। কোমর বেঁকিয়ে সুন্দর ভাবে আমার মুখোমুখি হলো।

ওনার বুক থেকে শাড়ীর আঁচলটা টেনে নামিয়ে দিলাম ! আঁচল খসে পরতেই হাল্কা গোলাপি ব্লাউজে আবৃত ওনার বড় বড় দুধদুটো দেখে দমবন্ধ হয়ে এলো আমার।

-" উফফ! এমন জিনিস কেউ কেউ লুকিয়ে রাখে!" ডান হাত বাড়িয়ে পাঁকড়ে ধরলাম ওনার বাম স্তনটিকে। " আহঃ... আখখ্ঃ " নরম কবোষ্ণ স্তনটিকে হাতের তালু দিয়ে চাপ দিলাম পর পর।তারপর বাম হাত তুলে অপর স্তনটিকেও চিপে ধরলাম। ব্লাউজটি যথেষ্ট পুরনো এবং বহুদিনের ব্যাবহারে ক্রমশঃ পাতলা হয়ে গিয়েছে। তাই ব্লাউজের নিচে থাকা ব্রায়ের কাপে সরাসরি আঙ্গুল বসে যেতে লাগলো আমার।

-" আহ্ঃ লুকিয়ে রাখতে আর পারলাম কই! ঠিকি তো হাতাচ্ছো এখন সাধ মিটিয়ে!" মামীর গলাটা কেঁপে উঠলো খানিকটা উত্তেজনায়। কোমরটা পেছনে হেলিয়ে সামনে ঝুঁকে আমার হাতের নিচে বুকটা ঠেলে দিলেন এবার টেপার সুবিধার্থে।
তারপর হাত বাড়িয়ে আমার ফুঁসে ওঠা পুরুষাঙ্গের উপর রাখলেন।

মামীর নরম দুধদুটো ব্লাউজের উপর দিয়ে চিপতে চিপতে আমার ধোন খাড়া হয়ে গিয়েছিলো অনেক আগেই। এবার ওনার হাত সেটার উপর পড়তেই আমার বীর্যপাত হওয়ার উপক্রম হলো।
উঠে দাঁড়িয়ে এবার আমি ট্রাউজারটা টেনে পায়ের কাছে নামিয়ে দিতেই আমার বৃহৎ পুরুষাঙ্গটি তড়াক করে লাফিয়ে উঠলো।

-" ও মাআআ! এটা কি ধোন নাকি মানুষ মারা কল গো!" আমার ছাল ছড়ানো পূর্ণ দৈর্ঘ্যের আখাম্বা ধোনটি দেখেই বিস্ময়ে হাত তুলে মুখ চেপে ধরলেন নিতু মামী! লম্বায় সাত ইঞ্চি হলেও ফাকবাডিদের কাছে আমার যন্ত্রটি ওটার স্থুলতার জন্য সুখ্যাত। তাদের অনেকেই বলেছে জীবনেও এত মোটা পুরুষাঙ্গ দেখে নি।

মামী অবাক হওয়াতে তাই আমি দোষ দিতে পারলাম না।
-" মানুষ মারা কি না তা জানি তা,তবে আপনার গুদ মারার জন্য এটাই যে মোক্ষম হাতিয়ার তা বলতে পারি।"

ওনার মুখের সামনে একটু দোলালাম আমার উত্থিত লিঙ্গটি।
নিতু মামীর চোখ লোভে চকচক করতে লাগলো। মাগীর গুদের খিদে যে সপ্তমে উঠে গেছে তা আমার অভিজ্ঞ চোখ অনায়াসেই ধরে ফেললো। "ধরুন না একটু... আদর করে দিন না !" ওনার মুখের সামনে আবার দোলালাম আমি।

-" হ্যা..? ধরবো?? উহু বাবা! আমার কিন্তু ভয় করছে!" মামী ন্যাকামি করতে লাগলেন। তারপর মুচকি হেসে থুক্কঃ করে একদল থু ফেলে ডান হাতের চেটোয় মাখিয়ে নিলেন।

আমি পুনরায় মুখোমুখি বসে মামীর দুধ হাতাতে মনযোগী হলাম। উনি এবার ডান হাত দিয়ে আমার ধোনটাকে দৈর্ঘ্য বরাবর মুঠো করে ধরলেন। মামীর নরম হাতের স্পর্শে ভিসুভিয়াস যেকোন মূহুর্তে বিস্ফোরণ ঘটিয়ে ফেলবে মনে হলো। কিন্তু না...চোখ বুঝে মনের সমস্ত জোর একত্রিত করে বীর্যপাত আটকাতে সমর্থ হলাম এ যাত্রায়।

-" কি হলো করে ফেলবে নাকি! হিহি!" আমার অসহায় অবস্থা দেখে খিলখিল করে হেসে উঠলেন মামি। তারপর নিয়মিত ছন্দে উপর নিচ করে মালিশ করে দিতে লাগলেন তাগড়াই দন্ডটিকে।

-" উহু সুন্দরী! এত সহজ নয়!" ওনার মাইদুটো এবার রাগের বশেই জোর করে কচলে দিতে লাগলাম।

-" আহঃ রবি!! আস্তে সোনা! তুমি তো আমার বুক দুদিনেই ঝুলিয়ে দেবে দেখছি!" আমার শক্ত হাতের টেপা খেতে খেতে পুরুষাঙ্গে হাতের গতি বাড়ালেন নিতু মামী।

এতক্ষনের ধামসানিতে ওনার মাইয়ের বোঁটা দুটো বেশ শক্ত হয়ে উঠেছে। জোরে চিপে দেয়ার সময় সেগুলো আমার হাতের তালুতে খোঁচা দিতে লাগলো এবার।

"আহ্ছ্ছঃ.." মামীর স্তনদুটি শক্ত দু-থাবায় টিপতে টিপতে এবং লিঙ্গে ওনার মালিশে যৌনসুখে হা-হুতাশ করতে থাকলাম আমি।
সুখের জোয়ার হুড়মুর করে চলে এলো শরীর জুরে, আর পারলাম না।

"হাঃ, এখ্খ,, আহাঃ.." মামীর হাতে বারবার পুরুষাঙ্গ ঠেলে ঠেলে তীব্র বেগে বীর্যপাত করতে লাগলাম কেঁপে কেঁপে। দুই হাতের থাবার সর্বশক্তি দিয়ে চিপে ধরলাম ওনার দুধদুটো।

-"উউউউ!" হাতের বেহিসেবী চাপে ঠোঁট গোল করে মৃদু কঁকিয়ে ওঠেন নিতু মামী।
তা সত্ত্বেও মুখে বিজয়িনীর হাসি নিয়ে আমার সর্বস্ব নিংড়ে নিতে থাকেন হাত চালিয়ে।

যেনো কতকাল পর আমার বীর্যপাত শেষ হলো!! মুঠো আলগা করে মামীর মাইদুটো ছেড়ে দিলাম। হাতের চাপে ওনার ব্লাউজ বেশ কুঁচকে গেছে। উনি আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলেন। -" কি? ভালো লাগছে এখন?"

আমি দূর্বলভাবে মাথা নাড়লাম। তারপর ঝুঁকে এসে মামীর নাকের পাশে সময় নিয়ে একটা চুমু খেলাম। ওনার গা থেকে খুব সুন্দর একটা গন্ধ আসছিলো। উনি কিছু বললেন না। অদ্ভুত ঘোরলাগা চোখে তাকিয়ে রইলেন আমার দিকে। তার হাতের মুঠোয় এখনো আমার প্রায় নেতিয়ে আসা পুরুষাঙ্গটি ধরা।

-" আমরা কি পাগল দেখেছো? দরজাটা পুরো খোলা! ইশ কেউ দেখে ফেললো কি না কে জানে!"

ঘরের খোলা দরজাটার দিকে তাকালাম।
-"আমার বাড়ীতে দুটো বেড়াল আছে। তারা দেখে ফেলতে পারে!.. হা হা! একটু দুধ খেতে দিলেই অবশ্য ওরা চুপ করে যাবে। মামির ব্লাউজ আবৃত দুধদুটোর দিকে লোভী বেড়ালের মতো তাকিয়ে ঠোঁট ভিজিয়ে নিলাম। পাতলা ব্লাউজ ব্রায়ের উপর দিয়ে শক্ত স্তনাগ্র উচিয়ে দুধ দুটো ফুলে আছে সাহসী ভঙ্গিতে। দেখে আবার চিপে ধরতে ইচ্ছে হলো।

-" ইশশ! অসভ্য! মুখে কিছু আটকায় না,না? চোখে মুখে কপট উষ্মা ফুটিয়ে বলে উঠলেন তিনি। দুষ্টুমি করে নেতিয়ে থাকা পুরুষাঙ্গে একটা মোচড় দিলেন।

চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে এবার পরনের শাড়ীটাকে খুলে পাট করলেন ইউনিফর্মের পাশে।
গোলাপী সায়া আর ব্লাউজ পরা নিতু মামীকে আমার দেখে আমার অর্ধ-শক্ত লিঙ্গে যেনো তড়িৎ প্রবাহিত হলো। শায়াটি প্রাথমিকভাবে নাভির উপরে বাঁধা থাকলেও উনি এবার সেটি খুলে নাভির নিচে গেরো দিলেন। উন্নত স্তন বোঝাই ব্লাউজের নিচ থেকে শায়ার গিট পর্যন্ত চকচকে ফর্সা পেটি দেখে আমার লিঙ্গ ফের টনটন করতে লাগলো।

কল্পনায় যেমনটা ভেবেছিলাম বাস্তবে তার থেকেও সুন্দর। বুকের নিচ থেকে মসৃন ভাবে ক্রমশঃ সরু হতে থাকা কোমরের ঠিক মাঝামাঝি ঈষৎ ঢালু উদরে সুন্দর নাভীমূল উন্মুক্ত।

ব্লাউজের বোতাম খুলতে খুলতে হঠাত থেমে গেলেন তিনি। মুখটেপা হাসি নিয়ে উল্টো ঘুরে গিয়ে এবার ঘরের দরজাটা লাগিয়ে দিলেন মামী। পেছনে দুলে উঠলো ঘোড়ার লেজ সদৃশ্য চুলের গোছাটি।

সকালে জানালায় পর্দা সরানো হয় নি। তাই দরজাটি লাগিয়ে দিতেই ঝুপ করে অন্ধকার নেমে এলো ঘরে।
-" নো মোর ক্যাট!" আবছা আলো আঁধারিতেও নিতু মামীর গলাটা শুনতে পারলাম পরিষ্কার।
Like Reply
#16
Khub sundor update hoyeche. 
Like and reps added. 
Chaliye jaan.
Like Reply
#17
Khub sundor update hoyeche. 
Like and reps added. 
Chaliye jaan.
Like Reply
#18
Darun update.
Like and reps added.
Chaliye jaan.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#19
[Image: ezgif-com-gif-maker.gif]


দারুন হচ্ছে। চলুক..
[+] 1 user Likes pimon's post
Like Reply
#20
Darun
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)