Thread Rating:
  • 31 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy [ মাযহাবী ] [ * মায়ের মুসলিম বিবাহ ]
#1
[ এই গল্পটি আমার নিজের লেখা। তবে আমি অনলাইনের বিভিন্ন গল্প থেকে অনুপ্রেরণা পেয়ে আমি এই গল্পটি লিখেছি। যদি কোন গল্পের সাথে মিলে যায় তা সম্পূর্ণ অনিচ্ছাকৃত ] [ মা: তোমাকে আজ একটু বেশীই চিন্তিত লাগছে! কেন গো? কিছু হয়েছে না কি? ]
বাবা: ছেলে ঘুমিয়েছে?
[ মা: হ্যাঁ অনেকক্ষণ আগেই শুয়ে পড়েছে। কিন্ত্ত তুমি এত চিন্তিত কেন?? ]
[ বাবা: মনে হয় এবারও মহাশয় এর ধর এর টাকা পরিশোধ করতে পারলাম না। ]
[ মা: কেন? তুমি তো কিছু সুদ টাকা পরিশোধ করেছো না ? ]

[ বাবা: হুম। তা তো আমি দিয়েছিলাম। কিন্ত্ত মহাশয় না খুব হারামি জানো তো! শুধু টাকা চেনে টাকা এত্ত টাকা কোথায় পাবো বলো তো ? জমি জমা তো সব ই তো মহাশয় কাছে ধারে রাখা! আমাদের জমি তে তো গত কয়েক বছর ধরে তেমন ধানও হয় নেই । ]
[ মা: মহাশয় দক্ষিণের জমিটা কাকে দিয়েছেন ?? ]
বাবা: এখনো কাউকে দেয়নি তবে মনে হয়, মহাশয় এর প্রধান সাঙ্গো। রাজা বাবু । ওরে দেবে। ]
[ মা: কত দিয়েছে?? ]
[ বাবা: কি আবার দেবে ? কয়েক দিনের জন্য নিজের * বউকে থাপাতে দিবে ]
[ মা: ও: তা তোমার মহাশয় তো মুসলিম না?? ]

[ বাবা: হুম মুসলিম! তবে ওর দুটো নেশা টাকা আর * বাড়ির বৌ। এই দুয়ের জন্য ও কোটি কোটি টাকা উড়িয়ে দেবে। ]
[ সুদের টাকা পরিশোধ না করলে মহাশয় জমি ফিরত দিবেন। বাবুর পড়াশোনা খরচ খুবই বেশি। জিনিসের যা দাম বাড়ছে। ]
[ মা: তো রাজা বাবু তো দক্ষিণের জমি পেতে নিজের বৌকে দিয়েছে । তো তুমিও দেওয়া! ]

[ বাবা: ছিঃ কি যে বলো তুমি? বলি তোমার মুখে কি কিছুই আটকায় না? স্বামী হয়ে ওরকম লম্পটের হাতে তুলে দেবো নিজের বৌ–কে আমার তো নরকেও ঠাঁই হবে না। ]

[ মাঃ আর কোনও রাস্তা আছে কি তোমার কাছে? এই তো বললে খরচ চালানো মুশকিল হয়ে পড়ছে দিন কে দিন। তাহলে? আমি তো বলে দিলাম বাপু এরকম বেশী দিন চললে আমি আর তোমার সাথে নেই। তুমি থাকো তোমার চাষবাস নিয়ে আমি চললাম ছেলেকে নিয়ে। কিসের পুরুষ–মানুষ তুমি যখন খাওয়াতে–পরাতে পারবে না তখন বিয়ে করেছিলে কেন? আমার জীবনটাকে জ্বলিয়ে পুড়িয়ে এক্কেবারে ছাড়খার করে দিলে তুমি আচ্ছা আমার কথা না হয় বাদই দিলাম আর সাথে এই বাচ্চাটার ভবিষ্যত তার কি হবে? ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলল মা। ]

[ বাবাঃ (কিছু সময় ভেবে) তুমি রাজি?? ওর সাথে চোদাচুদির খেতে ? ]
[ মা: রাজি না হবার কি আছে? এমনিও বাবু হবার পর তোমার আমার চোদাচুদি হয়নি। তোমার মহাশয় কে খুশি করে দিতে পারলে যদি সংসারের কিছু হাল ফেরে তো ভালোই। যাও গিয়ে তোমার মহাশয় এই প্রস্তাব টা দেয় । ]
[ বাবা: আসলে জানোতো মহাশয় না তোমাকে ভাল লাগে! কিন্ত্ত আমি কি করে তোমাকে সুদের টাকার জন্য মহাশয় বিছানায় পাঠাতে পারি। তাই বলতে পারিনি। ] [ চলবে ][Image: 55hB4Rc]
[+] 11 users Like Redwan883171's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রেপু , কমেন্ট, লাইক, রেটিং দিয়ে দিলাম। দেখি কেমন টানতে পারেন গল্প টা
Like Reply
#3
Dada update din
Like Reply
#4
[ এই গল্পটি কোন জাতি বা ধর্ম কে ছোট করা হচ্ছে না, গল্পটি শুধু বিনোদনের জন্য লেখা ] এর পরে দিন সকালে ঘুম থেকে ওঠে দেখি বাবা মহাশয়ের দরবারে গিয়েছে । দুপুরে খাবার খেতে বসি এমন সময় বাবা বাড়ি ফিরে জানালেন যে মহাশয় নাকি প্রস্তাবে রাজি হয়েছেন। বাবা আরো জানালেন কাল নাকি মা কে মহাশয় ডেকেছেন ।
এর পরেদিন দুপুরে মা মহাশয়ের দরবারে গেলেন
[ মা: নমস্কার সাহেব , আমি প্রতিভা মোহনের বৌ বলছি, আ–আ–আমি সব শুনেছি ওর কাছ থেকে আমি রাজি। কাল রবিবার আপনি আসতে পারেন। ]

তারপর কি কথা হল আমার আর শুনতে পাই নেই ।
পরদিন সকালে মহাশয় খবর পাঠালেন যে তিনি সন্ধ্যায় আসছে।
সারাদিনে আর তেমন কিছু হল না। সন্ধ্যা বেলায় মা একটু সুন্দর করে বাঙালি * বৌয়ের মত সাজলো। আমাকে তাড়াতাড়ি করে রাতের খাবার খেতে দিয়ে ওপর পাশের ভাঙ্গা ঘরে ঘুমানোর জন্য ব্যাবস্থা করে দিতে গেল মা । রাতে অন্যদিনের চেয়ে বাবা মাও তাড়াতাড়ি খেয়ে নিল সেদিন।

একটু বাদে একটা দামি বিলাস গাড়ি আমাদের বাড়ির সামনে এসে থামল। ওপর ভাঙ্গা ঘর এর জানালা থেকে দেখলাম গাড়ি থেকে মাঝ বয়সী ৪০ বছরের। গায়ের রং শ্যামল। সুগঠিত শক্তিশালী পুরুষ শরীর। শক্তিশালী মুখ নিয়ে নামলো, বুঝলাম ইনি বাবার মহাশয় । পরণে দামি পাঞ্জাবি আর দামি লুঙ্গি। চোখে সুরমা। মাথায় ফেজ় টুপি। লোকটার চুল দাড়ি ঘন কালো । বাড়িতে ঢুকতেই বুঝলাম লোকটা ভরপুর দামি আতর মেখে এসেছে। চোদনা বাড়িতে ঢুকতেই আতরের গন্ধে পুরো ম–ম করছে গোটা বাড়িটা।

এসেই বাবাকে দেখে বললো “তা তুমি আর বাড়ি বসে কি করবে তোমার বৌ তো আজ রাতে আমার বৌ, তুমি আমার ট্রাক্টর নিয়ে গিয়ে দক্ষিণের জমি চাষ করা শুরু করো। কিছু চাষের কাজটা এগিয়ে রাখ ? তোমার বৌ আজ রাতে আমায় খুশি করতে পারলে দক্ষিণের জমি মূল দলিল তোমাকে উপহার হিসাবে দিব।
বাবা হাত কচলে বললো “সত্যি দিবেন?” মহাশয় বললো “ওটা তোমার বৌ যদি ওর * ব্রাহ্মণ পেটে আমার বনেদী মুসলিম সন্তান নেয় তাহলে করে দেব” “তোমার গাঁদা ফুলের মত ডবকা বৌয়ের ওপর আমার অনেক দিন থেকেই নজর ওর পেট করে দেবার ইচ্ছে আমার বহুদিনের।”
মা এতক্ষণ চুপ করে ছিল বাচ্চা নেবার কথা শুনে একটু ইতস্তত আর মুখে লজ্জা ভাব করে উঠলো। [ চলবে ]



[Image: Sutta-Mode-ON-Sutta-Mode-ON-Sutta-Mode-O...-ON-Su.jpg]
[+] 7 users Like Redwan883171's post
Like Reply
#5
darun lache . keep going
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#6
Awesome story man.
Like Reply
#7
Chaliye jan...daarun
Like Reply
#8
কিন্তু এর মধ্যে বাবা মহাশয় বলে বসলো আমরা রাজি মহাশয় যদি বাচ্চার খরচ দেন আমার বৌ জন্ম দিতে রাজি।
আমি তাহলে আসি! মার দিকে তাকিয়ে বাবা বললো “প্রতিভা এখন আমাদের পরিবারের ভবিষ্যত এখন তোমার হাতে…” বলে বাবা চলে গেল।

এইখানে আমার মায়ের একটুখানি বর্ণনা দেয়া দরকার। আমার মা একজন বাঙালি * ব্রাহ্মণ গৃহবধূ। বয়স প্রায় ৩০ , হাইট প্রায় ৫ফুট ৩ ইঞ্চি, শেপ একটু মোটা। সুন্দরী ফর্সা! নাভীর নীচে কাপড় পরে। তলপেটে চর্বি মাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফর্সা পেটের মাঝে নাভীটা যেন বড় একটা কালো এবং সুগভীর । আমার মতো গোটা একটা বাচ্চা ছেলের নুনু পুরো ঢুকে যাবে মার নাভীতে। মোটা ডাবের মত দুধ এবং দুধের বোঁটা কলার নিচের অংশের মতো কালো আর মত জাম্বুরা মতো মোটা এবং গোল পাছা। দুলিয়ে যখন মা যখন গ্রামের রাস্তা দিয়ে হেটে যায় কমপক্ষে গ্রামের রাস্তাঘাটের সব পুরুষ হা করে মার বুক আর পাছার দিকে তাকিয়ে থাকে। আর দুধ আর পাছার দোলা দেখে।

আমি আসতে আসতে খড়ের বেড়া ফাঁকে এসে চোখ লাগিয়ে দাঁড়ালাম। মা মহাশয় কে ছোট চৌকিতে বসিয়ে বাইরের দরজায় তালা লাগিয়ে দিয়ে এল। তারপর বললো আপনি বসুন আমি আমি আপনার জন্য খাবার নিয়ে আসি। মা মাটির রান্না ঘরে চলে গেল। কিছুক্ষণ পর লাল রঙের ব্লাউজ আর কলমা রঙের একটি পেটিকোট পরে মা রান্নাঘর থেকে বেরিয়ে এল। এক প্লেটে চানাচুর আর ডিমভাজা অন্য হাতে বাংলা মদ একটি বোতল আর একটি বড় গ্লাস।

ব্লাউজ আর পেটিকোটে মাকে বিভৎস আর অপূর্ব সুন্দরী লাগছিল। ফরসা পেটের মাঝে নাভীটা আর কামানো বগলের রঙ শ্যামলা। ব্লাউজ এর মধ্য থেকে দুধ গুলো যেন দেখা যাচ্ছে । পেটিকোট এর মধ্য থেকে যেন মার পাছা দেখা যাচ্ছে । পেট কিছু মেদ জমে পেটা কে খুবই আকর্ষণীয় করে তুলেছে ।
লোকটা মার রূপ দেখে বলে উঠল
“ইনশা–আল্লাহ কি রূপ তোমার, যেন ডানা কাটা পরী”
মা লোকটার সামনে ঝুকে পরে গ্লাসে বাংলা মদ ঢেলে দিল। ওই ব্লাউজ দিয়ে মায়ের সেই মাইটাকে যেন বেঁধে রাখা যায় না। যেন ব্লাউজ ছিড়ে দুধ দুটো ঝুলে পরবে। [ চলবে ]


[Image: images-2.jpg]
Like Reply
#9
তাড়াতাড়ি আপডেট চাই
[+] 1 user Likes rakib321's post
Like Reply
#10
update please...............
Like Reply
#11
Heart 
বাবার মহাশয় মানে চাচা মার হাত ধরে টান দিয়ে নিজের কোলে বসালো। মার একটু লজ্জা লাগছিল কোলে বসতে তাও বাধা দিল না। মা দুই পায়ের লাল রঙের আলত পড়েছে। ঠোঁটে ঘন লাল রঙের লিপস্টিক আর চোখে গড় কালো রঙের কাজল দিয়েছে। কপালে মোটা করে সিঁদুর পরেছে। এককথায় মাকে অসাধারণ সুন্দর লাগছে। চাচা বা হাত দিয়ে মার পেটটা আঁকরে ধরে নাভীর মধ্যে আঙুল চালাচ্ছিল। খড়ের বেড়া ওপর থেকেই বুঝলাম চাচার সুন্নতে খতনা করা মুসলিম ধোন খাড়া হয়ে গেছে আমার ব্রাহ্মণ * মাকে পেয়ে। দামি লুঙ্গিটা তাবুর মত উঁচু হয়ে আছে। ।।

চাচা এবার মাকে জোর করে টেনে এনে নিজের কোলে বসালো। তারপর এক হাতে কাঁচের গ্লাস নিয়ে মাকে দিয়ে বললো বাংলা মদ বোতল থেকে কাঁচের গ্লাসে মদ ঢেলে দিতে। মা চাচার কোলে বসেই বাংলা মদের বোতল থেকে গ্লাসে ঢালতে লাগল। গ্লাস পুরো ভরতি করে মদ ঢাললো মা। চাচা তার মুখ দিয়ে মার পিঠে পেটে ঘষতে শুরু করে দিল। এই আকস্মিকতায় আচরণে মা যেন অল্প কেমন কেঁপে উঠল ।

চাচা মার হাতে থাকে মদ খেতে গালো। মা চাচাকে হাতে করে মদে চুমুক দেওয়াচ্ছিল আর মুখে করে চাট নিয়ে চাচার মুখে দিচ্ছিল এই ভাবে দিতে গিয়ে দুজনের ঠোঁটে ঠোঁটে ঘষা লাগতে লাগল।

চাচা এবার নিজের টুপি খুলে রাখলো চৌকির সাথের রাখা টেবিলের উপর রাখলো। দামি পাঞ্জাবি টাও খুলে রাখলো টেবিলে। তারপর মাকে বললো ব্লাউজ খুলে নিতে। মা বললো আপনি খুলে দিন। চাচা মুখ দিয়ে মার ব্লাউজ ফিতেতে টান দিতেই মোটা ডাবের মত দুটো মাই ঝুলে পরলো চাচার হিংস্র মুখের কাছে। বোঁটাগুলো কলার নিচের অংশের মতো কালো বোঁটার চারপাশটায় খয়ড়ি অংশটা অনেকটা জুড়ে। সেই কালো রঙের বোঁটা গুলো দুটোর দুধের সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।

চাচার মুখ থেকে বেরিয়ে এল “আলহামদুলিল্লা” "মাশাল্লাহ" কি দুধ, তোমার দুধ যেন দুধ না দুধের গুদাম। দুই হাত দিয়ে চাচা মা দুধ দুটিতে জোরো টিপ দিল । মাগো বলে কাতরে উঠলো মা । চাচা আরও জোরে টিপ দিয়ে ধরলো মা চাচার হাত দুটো চেপে ধরলো। মার দুধ অত বড় যে চাচা একহাতে ধরে না । মার বুক থেকে যখন হাত সরালো চাচা মার ফরসা মাই দুটোতে হাতের আঙুলের ছাপ পড়ে গিয়েছে।

আপনি খুব হিংস্র তো বলে উঠলো মা। চাচা মায়ের দুধে বাংলা মদ মাখাতে মাখাতে বললো এবার চুষে ঠিক করে দিচ্ছি। দুধে বাংলা মদ মাখানো শেষ হলে মার দুধ চোষা শুরু করে দিল চাচা। ।। 

প্রথমে একটু গুই গাঁই ও ধস্তাধস্তি করলেও নিজের দুধ বোঁটায় চাচার মুখের তীব্র চোষণ সুখে মা ক্রমশ নিস্তেজ আর সুখ কাতার হয়ে পরলো। একটু পরে মা দেহ সুখে আর যৌন উত্তেজনায় একবারে কাহিল হয়ে পরলো চাচা মায়ের পেটিকোট দড়ি খোলার দিকে মন দিল। চোষণ সুখে কাতর মা খেয়ালই করলো না চাচা কখন তার পেটিকোট গিট খুলে ফেলেছেন। একটু পরেই চাচা মায়ের পেটিকোট খুলে নিয়ে সেটা দিয়ে নিজের মাথা মুখ বুকের ঘাম মুছতে লাগলো। চাচা সুযোগ বুঝে হাত রাখলো মার দু পায়ের ফাঁকে স্ত্রী লিঙ্গ বা গুদে। মায়ের এর গুদের বাল পুরো কামানো। গুদের পাপড়ি দুটো হালকা কালো। ভেতরটা পুরো লালচে রঙে আবৃত। চাচা হাতের আঙুলের ডগা মার স্ত্রী লিঙ্গ বা গুদের প্রবেশ মুখে সুড়সুড়ি দেওয়া শুরু করতেই মা থরথর করে কাঁপতে শুরু করলো। মা চাচা কে জড়িয়ে ধরে বললো “আর এখানে নয় বড় চৌকিতে চলুন। ওখানে গিয়ে যত খুশি যা খুশি করুন আমি বাধা দেবো না“!। [ চলবে ]

[Image: IMG-20210603-175030.jpg]
[+] 9 users Like Redwan883171's post
Like Reply
#12
বেশ ভালো হচ্ছে, চালিয়ে যান।
[Image: 20220401-214720.png]
Like Reply
#13
[চাচা দুই হাতে মাকে কোলে করে আমাদের চৌকিতে গিয়ে বসলো। আমি ভালো করে দেখার জন্য আরো বামের দিকে সরে গেলাম। ওরা ঘরের বড় হারিকেনটা নিভিয়ে দিলো। ঘরে মা একটা হালকা ছোট হারিকেন জ্বালিয়ে। আমি খড়ের বেড়ার নিচের খিরকি দরজা খুলে আমাদের বড় মাটির ঘরের ভেতরে ঢুকলাম। খিরকি দরজা দিয়ে ঢুকে সামনেই চাচার লুঙ্গি টা পরে আছে তারই পাশেই পরে আছে মার পেটিকোট। আমি আসতে আসতে ছোট চৌকির নিচে অন্ধকারে নিজেকে মিলিয়ে ওদের সুখ মিলন দেখতে লাগলাম। আমার * ব্রাহ্মণ ঘরের গৃহিণী মা আজ তার জামাই ঋণের জন্য নিজের * পেটে '.ের বাচ্চা এনে পোয়াতি হতে চায়।

বড় চৌকিতে বসে আছে চাচা! চাচার গলা জড়িয়ে চাচার কোলে বসে আমার মা। চাচা মার গুদে আঙুল দিচ্ছে। মাও কম যায় না দুহাতে চাচার মুসলিম ধোন ধরে জোরে জোরে নারছে।

[ মা:ওরে বাবারে এটা কি? সর্বনাশ ! ]
[ চাচা: কেন ,আগে কখনো দেখো নাই ? ]
[ মা কিছুটা আমতা আমতা করে বললো এত বড় আর মোটা শক্ত তো কখনো দেখি নাই। ]
অল্প আলো অন্ধকারের আবছা ভাবে আমিও দেখলাম কি বড় আর মোটা চাচার মুসলিম আখাম্বা ধোনটা।
[ চাচা: কেন তোমার * ভাতার সোনা কত বড়?

[ মা: আপনার অর্ধেক হবে। আর এত মোটাও না। আপনারটা ঠিক যেন বাশেঁর মত। ]
[ চাচা: হা হা হা করে হেসে উঠলো। চাচার হাসিটা যেন রাবণের মতো , আমার বিবির মারা যাওয়ার আগে আমি প্রতিদিন দুই বার চোদতাম । আমার পাঁচ পাঁচটা বাচ্চাও আছে। তোমার মত অনেক * গৃহিণী মাগি চুদেছি আমি আমার জীবনে। কিন্ত্ত আজ অবধি আমার এই সুন্নতে খাৎনা করা ধোন কেউ পুরো নিতে পারেনি। আমার বিবিও না। যাকেই পুরোটা ঢুকানোর চেষ্টা করেছে সেই জ্ঞান হারিয়েছে। ]
[ মা: আচ্ছা, দেখি আমি হয় কিনা ]
[ চলবে ??? ]
[+] 6 users Like Redwan883171's post
Like Reply
#14
Please ek2 boro update din
Like Reply
#15
যদি আপনি এইভাবে চালিয়ে যেতে পারেন , তাহলে একদিন onesickpuppy র সাথে আপনার নামও উচ্চারণ হবে। উনি যেমন মুসলিম মহিলাদের নিয়ে মাযহাবী লিখতেন ( এখন লেখেন না।) আপনি তেমন * রমণীদের নিয়ে লিখুন। সফলতা আসবেই।

ধর্ম নিয়ে কথা বলছি না। তবুও যদি কারোর খারাপ লাগে তাহলে ক্ষমা চাইছি।
[Image: 20220401-214720.png]
Like Reply
#16
[ চাচা: খানদানি মুসলিম সুন্নতে খাৎনা করা ধোন আমার। আফগান পাঠানের বংশ আমরা। আজ যদি তুমি আমার মুসলিম সুন্নতে খাৎনা করা ধোন পুরো তোমার * গুদে নিতে পারো আমি তোমাকে সোনায় মুড়ে রাখবো। আমার রক্ষিতা বানিয়ে নেব। * বাড়ির বৌদের চুদে খুব মজা শুনেছি। আজ পরীক্ষা করে দেখবো তোমায় , যে একবাচ্চার মা কতটা পাকা গুদি মাগী হতে পারে। ]

[ মা: আপনারটা যা পুরোটা নিতে পারবো কিনা জানি না তবে আমার শরীরে যতক্ষণ প্রাণ শক্তি আছে আমি আর গুদ দিয়ে আপনাকে যৌনসুখ দেবার চেষ্টা করবো। ]

মা আর চাচা দুজন দুজনকে চুমা দেওয়া শুরু করলো। মার ঠোঁট মুখে পুরে চুষছিল চাচা। মাঝে মাঝে মা জিভ বের করে দিচ্ছিল চাচা জিভ দিয়ে মায়ের জিভ চাটছিল কখনো মুখে পুরে চুষছিল। দুজনের জিভে জিভে ঘষা দেখে আমার ছোট সোনাটা দাঁড়িয়ে গেল।
এরপর দেখলাম চাচা বিছানার একটা বালিশের ওপর মাথা দিয়ে চিৎ হয়ে শুলো। মা তখনও অবাক হয়ে চাচার '.ি ধোনটা দিকে তাকিয়ে দেখে আছে। কি বড় কি মোটা আর লম্বা। অবিশ্বাস্য।

স্কুলে শুনতাম মুসলিম পুরুষরা খুব ভালো গুদ মারতে পারে। ওদের খতনা করা ধোনের আকারে * বাঙালি পুরুষের দুইগুন বড় আর বেশ মোটা। আরও শুনেছিলাম * বাঙালি বৌদের খুব চোদন ঠাপ সহ্য করতে পারে। ওদের খাঁই ও অনেক বেশি। চাচার খতনা করা ধোন দেখে কথাটা অনেকটা সত্য বলেই আমার মনে হতে থাকলে আমার। তবে এদের পুরো চোদাচুদি দেখে তবেই আমি বুঝতে পারবো যে কথাটা কতটুকু সত্যিটা।

মা যখন চাচার খতনা করা ধোন মুখে নিতে গেল। চাচা হঠাৎ মাকে বাধা দিয়ে বললো ওরকম ভাবে না। তোমার গুদটা আমার মুখের কাছে রেখে ওদিকে ঘুরে আমার ধোনটা চোষো আমি নিচ থেকে তোমার গুদ চাটবো। ওরা কি 69 করতে চায়। অবাক হয়ে দেখলাম মা চাচার মুখের দুপাশে পা দিয়ে পাছাটা উঁচু করে ধরলো। গুদের কোয়া দুটি কিছুটা লাল গোলাপের পাপড়ির মত চাচার মুখের কাছে যেতেই চাচা মাথাটা তুলে মায়ের গুদে মুখ লাগানো। আর মা মাথাটা নামিয়ে আনিয়ে চাচার খতনা করা ধোনের উপরের লাল অংশের ওপর মা আলতো করে মুখ লাগাল। [ চলবে ]

[Image: images-1-2.jpg]
[+] 5 users Like Redwan883171's post
Like Reply
#17
Darun update .....chaliye jaan
Like Reply
#18
অল্পেতে যে মন ভরে না বন্ধু
Like Reply
#19
Great bro update please.
[+] 1 user Likes Pmsex's post
Like Reply
#20
সফলতার সাথে গল্প টা এগিয়ে নিয়ে যান এই কামনা করি আর * মা মুসলিম পুরুষের বিবাহের আরো গল্প ভবিষ্যৎ এ পাওয়ার আশায় থাকলাম।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)