Thread Rating:
  • 3 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নাগরদোলা Written by অতনু গুপ্ত
#1
সকাল বেলায় স্নান করে নিজের রুমে আলমারির সামনে দাঁড়িয়ে আছে মিলি। কি পোশাক পরবে ভেবে পাচ্ছেনা। মিলি আজ বাপির সাথে বাইরে যাবে। বাপির অফিসের সহকর্মী অবনিবাবুর মেয়ের বিয়ে। পাশের শহরে। গাড়িতে আড়াই ঘন্টার পথ। অবনিবাবু সপরিবারে নিমন্ত্রণ করেছেন।
মিলির মা পরীক্ষার খাতা দেখার চাপে যেতে পারবেন না। তাই মিলি আর বাপী যাবে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার পর এখন হাতে অফুরন্ত সময়। দিন গুলো যেন কাটতেই চাইছেনা। কতক্ষন আর টিভি দেখে আর মোবাইল ঘেঁটে সময় কাটানো যায়। এর মধ্যে অবনিবাবুর নিমন্ত্রণ আসায় লাফিয়ে উঠেছিলো মিলি।
দু দিন আগে থেকেই তার ব্যাগ গোছানো সারা। শুধু ঠিক করে উঠতে পারেনি কি পরে যাবে। বাবা মায়ের একমাত্র মেয়ে মিলি। তাই ভীষন আদরের। মিলির বাবা তাপস সরকার এক বহুজাতিক কোম্পানীর উচ্চপদস্থ অফিসার। মা মঞ্জুলা স্কুল শিক্ষিকা। দুজনেই মিলি কে চোখে হারান।
আলমারির সামনে দাঁড়িয়ে অষ্টাদশী মিলি কিছুতেই স্থির করে উঠতে পারছেনা কি পরবে। সদ্য স্নান সেরে এসেছে। একটা টাওয়েল শরীরে জড়ানো। আয়নার সামনে দাঁড়িয়ে তোয়ালে খুলে ফেলে মিলি। আয়নায় প্রতিফলিত হয় মিলির নগ্ন প্রতিবিম্ব। অসামান্যা রূপসী মিলি। গায়ের রঙ দুধে আলতায় মেশানো। টানা টানা চোখ। বর্ষার মেঘের মত কালো ঘন চুল। লালচে গোলাপী নরম দুটি ঠোঁট। আর শরীর?
যেন কোন শিল্পী অখন্ড সময় নিয়ে কুঁদে কুঁদে গড়েছে তার শরীর। বেলের মত গোল গোল চাক বাঁধা দুটি মাই। বোঁটা গুলো ঈষৎ গোলাপি। বেতের মত ছিপছিপে কোমর। অর্ধেক কুমড়োর মত পাছা। আর বাল কামানো চকচকে পুরুষ্ট তালশাঁসের মত ফুলো ফুলো গুদ। নিজের নগ্ন শরীর দেখে নিজেই শিহরিত হয় মিলি।
আজ বাপির সাথে একলা বেরোবে ভেবেই কেমন যেন শিহরন হচ্ছে বুকের মধ্যে। যে কোন মেয়ের মতই মিলিরও স্বপ্নের পুরুষ তার বাপি। পঁয়তাল্লিশেও সুঠাম শরীরের অধিকারী তাপস সরকার। লম্বা, পেশী বহুল, চওড়া বুক। ছোট বেলায় মিলি বাপির বুকে শুয়ে থাকতে খুব ভালোবাসত। আজও বাসে। এখনো সোফায় বাপির বুকে মাথা দিয়ে শুয়ে টিভি দেখে মিলি। তাপস তখন মাথার চুলে হাত বুলিয়ে দেন।
বাড়িতে মিলি পোশাক নিয়ে মাথা ঘামায়না। কখনো হাঁটু ঝুলের নাইটি। কখনো বারমুডা আর ক্যামিসোল। কখনো বা স্কার্ট টপ যা ইচ্ছে হয় পরে। বাপির বুকে মাথা দিয়ে শোবার সময় মিলির বত্রিশ সাইজের নরম মাই গুলো বাপির বুকে লেপটে থাকে। বাপি মাথায় হাত বুলিয়ে দিতে দিতে মিলির ভরাট পাছাতেও হাত বুলিয়ে দেয়।
কখনো মিলির বুকে হাত বুলিয়ে আদর করে। কখনো আলতো করে টিপে দেয় মাই গুলো। মিলির মা মঞ্জুলা এসব নিয়ে মাথা ঘামান না। তবে কপট রাগ দেখিয়ে মিলি কে বলেন এতবড় মেয়ে হল এখনো বাপির কোলে বসে আদর খাচ্ছে। কিন্তু বাপ মেয়ের এই সহজ সম্পর্কে তিনি বাধা দেন না।
তিনি চান মেয়ে যেন তাদের দুজনের কাছেই সমান ভাবে সহজ থাকে। আদুরে মিলি বয়সে কচি হলেও শরীরে আর মনে নয়। সেক্স জিনিষটা সে ভালোই বোঝে। মোবাইলে পানু দেখে নিয়মিত গুদে আংলি করে জল খসায় মিলি। ক্লাসের বান্ধবীদের সাথে রসালো আলোচনায় সেও যোগদান করে।
কিছু বান্ধবীর বয়ফ্রেন্ড আছে। তাদের কেউ কেউ সেক্সও করেছে। বান্ধবীদের মুখে সেই সব রগরগে বর্ননা শুনে মিলিরও গুদটা কিট কিট করে ওঠে। রস চুঁইয়ে প্যান্টি ভিজে যায়। বেস্ট ফ্রেন্ড বিদিশার বাড়িতে একদিন দুজনে গুদে মোমবাতি ঢুকিয়ে খেঁচার সময় গুদের সতীচ্ছদ ফেটে যায় মিলির।
গুদে আংলি করার সময় মিলি যখন চোখ বুজে কল্পনা করে কেও তাকে চুদছে তখন কেন জানি তার মনের আয়নায় বাপীর মুখটাই ভেসে ওঠে। বাপী যেন তাকে দুহাতে জাপটে ধরে তার গুদে ঠাপের পর ঠাপ মারছে। আর বাপীর বুকের নীচে ন্যাংটো হয়ে গুদ কেলিয়ে শুয়ে মিলি তার গুদে বাপীর সবল ঠাপ গুলো খাচ্ছে। এটা ভাবলেই তার গুদে রসের বন্যা বয়ে যায়। আঙ্গুল চালানোর সময় রসে ভেজা গুদ থেকে ফচ ফচ ফচাৎ আওয়াজ হতে থাকে।
রাত্রে মিলি বাবা মায়ের পাশের রুমে শোয়। কিন্তু রোজ রাতে মিলিকে ঘুম পাড়িয়ে দিয়ে আসে বাপী। বাপী পাশে না থাকলে মিলির ঘুম আসেনা। বাপীকে জড়িয়ে ধরে বাপীর গায়ে মাই ঠেসে ধরে বাপীর কোমরে নিজের পা তুলে দিয়ে শোয় মিলি। আর বাপী তার পিঠে পাছায় হাত বুলিয়ে দিতে দিতে ঘুম পাড়ায় মিলিকে।
রাতে শোবার সময় ব্রা প্যান্টি কিছুই পরেনা মিলি। বাপীর গায়ে পা তুলে শোবার সময় হাঁটু ঝুলের নাইটি উঠে যায় পাছার কাছে। বাপী তার ন্যাংটো পাছায় হাত বুলিয়ে দেয়। আলতো করে টেপে। মিলির ভীষন ভালো লাগে তখন। মিলির টগবগে যৌবনের নরম গরম শরীরের আঁচে তাপসের বাঁড়া শক্ত হয়ে যায়।
বাপীর আদর খেতে খেতে ঘুমের দেশে পৌঁছে যায় মিলি। মিলিকে ঘুম পাড়িয়ে নিজেদের বেডরুমে আসেন তাপস। সেখানে এই চল্লিশেও যুবতী স্ত্রী মঞ্জুলা তার অপেক্ষায় থাকেন। স্বামীর শক্ত বাঁড়া ধরে মুচকি হেসে জিজ্ঞেস করেন কি গো যুবতী মেয়ের শরীরের গরমে বাঁড়াটা খাড়া হয়ে গেছে নাকি?
তাপস হেসে বলেন যা বলেছ সোনা। মেয়েটা একেবারে আগুন হয়ে গেছে। কাছে থাকলে শরীর গরম হয়ে যায়। নিজের গরম রসালো গুদে স্বামীর ঠাটানো বাঁড়াটা ভরতে ভরতে মঞ্জুলা বলেন তা মেয়েটা কে একটু ঠান্ডা করে দিতে পারো তো। এই কচি বয়সের শরীরের জ্বালা কি আমাদের আদরের মেয়েটা সহ্য করতে পারে? তুমি বাপ হয়ে মেয়ে কে কষ্ট দিচ্ছ কি করে। স্ত্রীর মাইদুটো দুহাতে ঠেসে চটকে গুদে ঠাপাতে ঠাপাতে তাপস বললেন বেশ তাই হবে।
আলমারি থেকে নতুন কেনা জকির কালো রঙের ব্রা প্যান্টির সেট টা বার করে মিলি। প্রথমে ব্রা টা পরে। মাই গুলো উপচে বেরিয়ে আসছে যেন। প্যান্টি টা পরার আগে নিজের উদ্দাম উর্বশী মসৃন নরম তুলতুলে গুদটায় হাত বোলায় মিলি। গরম হয়ে আছে। আজই স্নান করার সময় শেভ করেছে মিলি।
এমনিতেও তার গুদের বাল খুব একটা ঘন নয়। হালকা সোনালী ফিরফিরে রেশমী বাল গুলো ওর। তবুও মাসে একবার গুদ শেভ করে মিলি। প্যান্টি পরে নিয়ে এবার একটা টাইট টপ আর স্কার্ট বার করে মিলি। স্কার্টটা হাঁটু পর্যন্ত আর টপটা স্লিভলেস। স্কার্টের নীচে মিলির ধবধবে ফর্সা পা গুলো চক চক করে।
রেডি হয়ে রুমের বাইরে বেরিয়ে আসে মিলি। মিলিকে দেখে তাপসের জাঙ্গিয়া টান হয়ে যায়। সেক্স বম্ব লাগছে মিলি কে। টাইট টপের জন্য মাই গুলো যেন ফুঁড়ে বেরিয়ে আসছে। বোঁটাগুলো পর্যন্ত বোঝা যাচ্ছে। আর পেলব পা দু খানি দেখে ইচ্ছে হয় জিভ দিয়ে চাটার। বাপীকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে মিষ্টি করে হাসে মিলি।
মঞ্জুলা কে টা টা করে দুজনে গাড়িতে বসে। কিছুক্ষনের মধ্যেই শহরের বাইরে হাইরোডে উঠে গাড়ির স্পিড বেড়ে যায়। চালকের আসনে তাপস পাশে আগুনের ফুলকি মিলি। জঙ্গলের বুক চিরে চলেছে কালো মসৃন রাস্তা। বাপীর বাম হাতটা গিয়ারের ওপর। সেই হাতটা দুহাতে জড়িয়ে ধরে থাকে মিলি।
বাহুতে মিলির নরম মাইএর চাপ খেতে খেতে ড্রাইভ করতে থাকেন তাপস। সিটের ওপর একটা পা তুলে বসে মিলি। স্কার্ট উঠে গিয়ে মিলির ধবধবে থাই বেরিয়ে যায়। লোভ সামলাতে না পেরে মিলির দাবনায় হাত রাখেন তাপস। অদ্ভুত একটা শিহরন খেলে যায় মিলির শরীরে। বাপী হাত বোলাচ্ছে তার দাবনায়। তার মাই বাপীর শরীরে চেপে আছে।
আড়চোখে লক্ষ্য করে বাপীর প্যান্টের ওখানটা উঁচু হয়ে আছে। তার যৌবন বাপীর পুরুষত্ব জাগিয়ে তুলছে এটা ভেবেই দুপায়ের ফাঁকে নরম গুদটা আরো গরম হয়ে ওঠে। বাপীর শরীরের আরো কাছে আরো ঘন হয়ে আসে মিলি। লেপ্টে থাকা মাইগুলো ঘষতে থাকে বাপীর বাহুতে। তাপস বুঝতে পারেন মেয়ের অবস্থা।
হাত বোলাতে বোলাতে হাত আরেকটু ওপরে তোলেন তাপস। আরামে মিলির দু পা ফাঁক হয়ে যায়। কালো প্যান্টিটা দেখা যায়। তাপসের আঙ্গুল মিলির প্যান্টি ছুঁয়ে যায়। শির শির করে ওঠে মিলির বুকে। বাপীর হাত তার গুদের এত কাছে কখনো আসেনি। তার উদোম পাছায় বাপী হাত বোলায় রোজ।
মাই দুটোতে হাত রাখে কিন্তু কখনো গুদে হাত দেয়নি। আর থাকতে পারে না মিলি। দু থাই দিয়ে বাপীর হাত চেপে রেখে বাপীর গালে গভীর একটা চুমু দেয়। তাপস ও আর থাকতে পারছেন না। রাস্তার পাশে বাম দিকে জঙ্গলের মধ্যে দিয়ে একটা রাস্তা চলে গেছে। সেই রাস্তায় গাড়ি ঢুকিয়ে দেন তাপস।
একটু এগিয়ে ফাঁকা একটা জায়গা দেখে গাড়িটা দাঁড় করিয়ে দেন। তারপর কাছে টেনে নেন মেয়ে কে। বাপীর আহ্বানে সাড়া দেয় মিলি। দুহাতে বাপীকে জড়িয়ে ধরে। মেয়ের উত্তপ্ত টসটসে কমলা লেবুর কোয়ার মত ঠোঁট দুটোকে নিজের ঠোঁটের মধ্যে চেপে ধরে গভীর আশ্লেষে চুমু খেতে থাকেন তাপস।
ঠোঁট দুটো চুষে মিলির যৌবনের সব রস খেতে থাকেন। সেই সাথে মিলির মাইগুলোকে চেপে ধরেন একহাতে। বাপীর এমন গভীর কাম ঘন চুমুতে অস্থির হয়ে পড়ে মিলি। নিজের অজান্তেই তার ঠোঁট ফাঁক হয়ে যায়। সেই ফাঁকে নিজের জিভ ঢুকিয়ে দেয় বাপী। জিভ এগিয়ে দেয় মিলিও। মিলির জিভ চুষতে থাকে বাপী।
ওদিকে বাপীর হাতদুটো তার শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়ায়। টপটা তুলে পেটে হাত বোলায়। মাই গুলোকে কাপিং করে ধরে টেপে। তুলোর বল যেন। চাপ পড়লেই গলে যাচ্ছে। উদ্ভিন্ন যৌবনা মিলির মাই গুলো কে আজ প্রথম বার এভাবে টিপছে বাপী। এতদিন আলতো করে টিপে হাত বুলিয়েছে শুধু।
আজ বলিষ্ঠ পুরুষালি হাতে কামের জোয়ারে টিপছে মাইগুলোকে। ময়দা ছানার মত করে দুটো মাই কে ডলতে থাকে বাপী। মিলির যেন ঠিক সুখ হচ্ছেনা। তার আরো চায়। খোলা মাইয়ে বাপীর হাতের কঠিন টেপন চায়। টপের ভেতরে হাত ঢুকিয়ে পিঠে হাত বোলায় বাপী। টাইট টপ। হাত বোলাতে অসুবিধে হচ্ছে। ফিসফিস করে মিলি বলে টপটা খুলে দাও বাপী।
দুহাত ওপরে ওঠায় মিলি। বাপী টেনে তুলে দেয় তার টপ। মাথা গলিয়ে খুলে আনে। ফর্সা শরীরে কালো ব্রা তে ফেটে পড়ে মিলির অষ্টাদশী যৌবন। দুহাতে জাপটে ধরে বাপী তাকে। ঘাড়ে গলায় গালে চুমু খেতে খেতে নীচে নামে বাপী। ব্রা এর ওপরে বেরিয়ে থাকা মাই এর খাঁজে মুখ ঘষে। সদ্য যুবতী শরীরের আঘ্রান নিতে থাকে।
চুমু খায় মাই গুলোতে। খাঁজে নাকটা ঘষে। আলতো করে কামড়ায় ফুলে বেরিয়ে থাকা মাই গুলোতে। সুখের আবেশে মিলি চোখ বন্ধ করে। কিন্তু তার হাত পৌঁছে যায় বাপীর ওখানে। নরম হাতে প্যান্টের ওপর দিয়েই চেপে ধরে বাপীর খাড়া হয়ে যাওয়া ধোন। বাপী তার ব্রা এর হুক খুলে দেয়। শরীরের উপরাংশ উদোম হয়ে যায় মিলির।
মুখ নামিয়ে বাপী জিভ ছোঁয়ায় বোঁটা গুলোতে। কেঁপে ওঠে মিলি। গুদের জল খসে প্যান্টি ভিজে যায়। বাপী যেন বুঝতে পারে সেটা। বাম হাতে মিলির কোমর জড়িয়ে ধরে পালা করে দুটো মাই খেতে থাকে আর ডান হাত ঢুকিয়ে দেয় মিলির স্কার্টের ভেতরে। ভেজা প্যান্টিতে হাত বোলায় বাপী। যতটা সম্ভব পা ফাঁক করে দেয় মিলি।
যাতে বাপী আরো ভালো করে তার গুদে আদর করতে পারে। মাই খেতে খেতে মিলির গুদের চেরায় আঙ্গুল ঘষে বাপী। কাম তাড়িত করে তোলে মেয়ে কে। বিন বিন সিন সিন করে গুদে রস কাটে মিলির। একদিকে বাপী তার মাই গুলো কে চেটে চুষে কামড়ে খাচ্ছে আরেকদিকে তার গুদে হাত বুলিয়ে কামনার আগুন জ্বালিয়ে দিচ্ছে।
এবার বাপী দুহাতে ধরে দুটো মাইকে চেপে ধরে চটকাতে থাকে। আর চুষতে থাকে মিলির ঠোঁট। মিলি চেপে ধরে বাপীর বাঁড়া। কিছুক্ষন মাই টিপে মিলির স্কার্টের হুক খুলে দেয় বাপী। পা গলিয়ে টেনে আনে। শুধু কালো প্যান্টি তে এখন মিলি। রসে ভেজা প্যান্টি চক চক করছে গুদের কাছটা। মুখ ডুবিয়ে দেয় বাপী।
রসে ভেজা প্যান্টির ঘ্রান নেয়। জিভ দিয়ে আলতো করে চেটে স্বাদ নেয় রসের। মিলি দেখে আর কাঁপে। থাই গুলোতে চুমু খায় বাপী। এবার আস্তে আস্তে প্যান্টিটা টেনে নামাতে থাকে। পাছা তুলে বাপীকে সাহায্য করে মিলি। দু পা গলিয়ে প্যান্টিটা খুলে ফেলে। তারপর গাড়ির জানালায় পিঠ ঠেসিয়ে দু পা ফাঁক করে রসে ভেজা উর্বশী গুদটা কেলিয়ে ধরে বাপীর মুখের সামনে।
মুগ্ধ চোখে মেয়ের গুদের সৌন্দর্য দেখতে থাকেন তাপস। কি মিষ্টি দেখতে গুদটা। ধবধবে ফর্সা। মসৃন করে চাঁছা। স্পঞ্জের মত তুলতুলে নরম রসে ভেজা একটা কচি ডাঁসা গরম গুদ। গুদের চেরাটা হালকা গোলাপি। সর্ষে দানার মত কোঁটটা অল্প দেখা যাচ্ছে। জানালায় হেলান দিয়ে বাপীর চোখের মুগ্ধতা দেখতে থাকে মিলি।
পা দুটো যতটা সম্ভব দুদিকে ছড়িয়ে দিয়েছে। যাতে বাপী ভালো করে তার গুদটা দেখতে পায়। মিলির দিকে তাকায় বাপী। মিষ্টি হাসে মিলি। বাপী ও হেসে মিলির চোখে চোখ রেখেই গুদে চুমু খায় একটা। কেঁপে ওঠে মিলি। বাপী দু হাতে গুদটা টেনে ধরে চেরাতে জিভ বোলায়। চেটে চেটে খেতে থাকে মেয়ের রসালো গুদ। কোঁটটা ঠোঁটে চেপে ধরে চোষে। কামড়ায়।
চরম ভাবে মিলির গুদ খেতে থাকে বাপী। পাছার তলায় দুহাত ঢুকিয়ে পাছা টিপতে টিপতে গুদ চেটে চুষে মিলিকে অস্থির করে তোলে। বাপীর মাথার চুল মুঠো করে গুদে বাপীর মাথাটা ঠেসে ধরে গুদ কেলিয়ে আদরের বাপীকে তার গুদের রস খাওয়াতে থাকে অষ্টাদশী মিলি। কি চাটান চাটছে বাপী। চেটে চুষে কামড়ে গুদটা খেয়ে ফেলবে যেন।
মিলিও তাই চায়। বাপী যেন গুদটা কামড়ে ছিঁড়ে নেয়। কোঁটটা এখন ফুলে মটরদানার মত হয়ে গেছে। বাপী জিভ দিয়ে কোঁটটা নাড়াতে নাড়াতে ডান হাতের মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দেয় মিলির রসালো গুদে। গুদে আঙ্গুল ঢুকতে মিলি ছটফটিয়ে ওঠে। এমনিতে সে রোজই গুদে আঙ্গুল ঢুকিয়ে জল খসায়।
কিন্তু বাপীর আঙ্গুল গুদে ঢুকতে হাজার গুণ বেশি সুখ পায় মিলি। এত সুখ নিজের আঙুলে কোনদিনই পায়নি। গুদে আংলি করতে করতে বাপী উঠে এসে চুমু খায় মিলির ঠোঁটে। দুহাতে বাপীর মাথাটা ধরে বাপীর ঠোঁট কামড়ে ধরে মিলি। বাপীর আঙ্গুল গুদের গরমে সেদ্ধ করতে করতে চুমু খেতে থাকে বাপীকে।
বাপী এবার জোরে জোরে আঙ্গুলটা নাড়াতে থাকে। আঙুলের ডগাটা দিয়ে গুদের ভেতর খুঁড়তে থাকে। ভীষন টাইট মিলির গুদটা। আচোদা গুদ। আঙ্গুল আর মোমবাতি ছাড়া আর কিছুই ঢোকেনি এই গুদে। কচি ডাঁসা গুদে আংলি করতে করতে পুরোন দিনের কথা মনে পড়ে তাপসের। বিয়ের সময় মিলির মায়েরও এরকম টাইট গুদ ছিলো।
কতই বা বয়স তখন মঞ্জুলার। সদ্য ঊনিশে পা দিয়েছেন। কলেজের প্রথম বর্ষে পড়তেন। একদিন কলেজ যাবার পথেই তাপসের সাথে বাসে আলাপ হয়। সেই আলাপ প্রেমে গড়াতে বেশি সময় লাগেনি। বছর ঘোরার আগেই কুমারী মঞ্জুলা সেন শ্রীমতি মঞ্জুলা সরকার হয়ে যান। বিয়ের তিন বছর পর মিলি জন্মায়।
সেই তিন বছর পাগলা ষাঁড়ের মত মঞ্জুলা কে চুদতেন তাপস। চাকরি সূত্রে বাড়ি থেকে দূরেই থাকতেন তাপস। বিয়ের পর দুজনের সংসার। তাপস যতক্ষন বাড়িতে থাকতেন মঞ্জুলাকে ন্যাংটো হয়ে থাকতে হত। তাপস অফিসে বেরোবার পর তিনি একটা নাইটি পরতেন। আবার সন্ধ্যেবেলা তাপস এলেই নাইটি খুলে উদোম হয়ে যেতেন।
ফ্ল্যাটের দরজা দিয়ে ঢুকতে ঢুকতেই মঞ্জুলাকে জাপটে ধরে পাছা টিপতে টিপতে চুমু খেতেন তাপস। তারপর এক ঝটকায় নাইটি খুলে ফেলে মঞ্জুলাকে ন্যাংটো করে বিছানায় ফেলে শুইয়ে দিতেন। স্বামীর আদরে গলে গিয়ে মঞ্জুলা পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে গুদ কেলিয়ে দিতেন আর তাপস পাগলের মত চেটে কামড়ে খেতেন সদ্য বিবাহিতা বউএর ডাঁসা গুদ।
গুদে আংলি করে অস্থির করে তুলতেন মঞ্জুলা কে। যেমন এখন করে তুলছেন মিলিকে। বাপীর হাতের আঙ্গুল চোদা খেতে খেতে কখন যে জল খসিয়ে ফেলেছে তা বুঝতেই পারেনা মিলি। তার সারা শরীর সুখে অবশ হয়ে গেছে। গুদে রসের বন্যা বইছে। দু পায়ের ফাঁকে ওই তেকোনা অঙ্গটা যে এত সুখ দিতে পারে তা জানাই ছিলোনা মিলির।
বাপী আজ তাকে পাগল করে দিচ্ছে। বাপীর হাতের আংলি খেয়ে ছটফট করে উঠছে মিলি। মুখ দিয়ে গোঙানির আওয়াজ বেরোচ্ছে। মাঝে মাঝে সুখে শীৎকার দিয়ে উঠছে মিলি। তিনবার তার গুদের জল খসিয়ে থামে বাপী। আঙ্গুল টেনে বার করে তার গুদ থেকে। মুখ নামিয়ে পুরো গুদটা মুখে ঢুকিয়ে নেয় আর চুষে খেতে থাকে মেয়ের গুদের মধু। মিলি তখন কাহিল। শরীরে আর বিন্দুমাত্র শক্তি অবশিষ্ট নেই। চোখ বন্ধ করে সিটে এলিয়ে পড়ে মিলি।
প্রায় পনেরো মিনিট পরে চোখ খোলে মিলি। চোখগুলো ঢুলু ঢুলু। যেন এক স্বপ্নের দেশ থেকে ফিরে এলো সে। তাকিয়ে দেখে বাপী তার দিকেই একদৃষ্টে তাকিয়ে আছে। বাপীর চোখে চোখ রেখে আবারো মিষ্টি হাসে মিলি। বাপী জিজ্ঞেস করে কেমন লাগলো আমার মিলি সোনার?? সুখ পেয়েছে তো আমার মিষ্টি সোনাটা? বাপীর হাত ধরে এক হ্যাঁচকায় নিজের বুকের ওপর টেনে আনে মিলি।
বাপীকে জড়িয়ে ধরে বলে ভীষন ভীষন ভালো লেগেছে বাপী। এত সুখ এর আগে তোমার আদরে পাইনি। তুমি এরকম আদর আগে কেন করোনি বাপী। আমার শরীরের ভেতরে এখনো যেন কেমন করছে। বুকটা কেঁপে কেঁপে উঠছে এখনো। বাপী তার বুকে মাথা রেখে বলে আগে তো এরকম সুযোগ পাইনি রে সোনামনি তাই এরকম আদর করতে পারিনি।
নাহলে কবেই তোকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যেতাম। তা হ্যাঁ রে দুষ্টু মেয়ে খালি বুঝি নিজেই আদর খাবি। বাপীকে একটু আদর করবি না? সাথে সাথে আদুরে গলায় মিলি বলে উমমম নিশ্চয় করবো বাপী। আমার সোনা বাপী কে আদর না করে কি আমি থাকতে পারি। তুমি সিটে শুয়ে পড় বাপী।
তাপস সিটে শুয়ে পড়েন। জানালায় মাথা রেখে। মিলি বাপীর বেল্ট খুলে জিন্সের বোতাম খুলে দেয়। তারপর চেইন খুলে জিন্স টা নামিয়ে আনে। টেনে খুলে ফেলে জিন্স। বাপী এখন বক্সার পরে। ওপর থেকেই বাঁড়াটার অস্তিত্ব প্রবল ভাবে বোঝা যাচ্ছে। বক্সার টেনে নামিয়ে দেয় মিলি। খুলে ফেলে পা গলিয়ে।
বাপীর ধোনটা লাফিয়ে বেরিয়ে আসে । একহাতে বাঁড়াটা মুঠো করে ধরে মিলি। আরেক হাতে বিচিটায় হাত বোলায়। কি নরম বিচিটা। অবাক বিস্ময়ে দুচোখ ভরে বাঁড়াটা দেখে মিলি। এই এত্ত বড় জিনিষটা ওই টুকু গুদে ঢোকে কি করে!!!! বাপীর ধোনটা যেমন মোটা তেমন বড়। মিলির নরম হাতের মুঠোয় যেন অজগরের মত ফুঁসছে।
পানুতে দেখা আর নিজের চোখে দেখার তফাৎ টা বুঝতে পারে মিলি। পানুতে দেখেছে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে। নিজে সেটা করবে কি করবেনা স্থির করতে পারছেনা। আনমনা হয়ে বাঁড়া আর বিচিতে হাত বোলাতে থাকে। তাপস মেয়ের দ্বিধাটা উপলব্ধি করেন। ডান হাতটা বাড়িয়ে মিলির মাথায় রেখে মাথাটা চেপে আলতো করে নামিয়ে আনেন।
ব্যাস এটুকুই যথেষ্ট ছিলো মিলির জন্য। সব দ্বিধা ঝেড়ে ফেলে মুখটা হাঁ করে বাঁড়ার মুন্ডিটা চেপে ধরে। মুখে ঢুকিয়ে বাঁড়ার কেলা টা জিভ দিয়ে চাটতে থাকে। কিন্তু অত বড় বাঁড়াটা পুরোটা ঢোকাতে ভয় হয়। ললিপপের মত বাঁড়ার মুন্ডিটা চুষতে থাকে মিলি। তাপস চোখ বুজে বাঁড়া চোষানোর সুখটা নিতে থাকেন।
মিলির মুখে বাঁড়াটা আরো ঢোকানোর জন্য মাথাটা চেপে ধরেন আবার। মিলি মাথা ঝাঁকিয়ে সরে যায়। তাপস আর জোর করেন না। থাক যেমন ভাবে ইচ্ছে চুষুক। মেয়ে তার বাঁড়া মুখে নিয়েছে এটা দেখেই তাপসের বাঁড়া আরো শক্ত হয়ে যায়। মিলি বাপীর বাঁড়ার মুন্ডিটা চুষতে চুষতে আরামে চোখ বন্ধ করে।
ইসসস কি দারুন মুন্ডিটা বাপীর। আর বাঁড়াটাও কি শক্ত। শক্ত লোহার গরম রড যেন। বাঁড়ার কেলাটা একটা আমড়ার সাইজের। দুহাতে বাঁড়াটা শক্ত করে ধরে চকাস চকাস করে চুষতে থাকে মিলি। কেমন একটা নেশা ধরানো গন্ধ আসছে বাঁড়াটা থেকে। সেই কামোত্তেজক গন্ধে মিলির গুদে আবারো রস জমতে থাকে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাপী হাত বাড়িয়ে তার মাইয়ের বোঁটা গুলো ধরে। চুনোট পাকিয়ে ঘোরায়। মাঝে মাঝে টানে। মিলি বাপীর বিচিটা ধরে টেপে। কি নরম বিচি জোড়া। তার মাইয়ের থেকেও নরম। পাতিলেবুর সাইজের বিচি গুলোতে হাত দিয়ে আদর করতে মিলির খুব ভালো লাগে। সেই সাথে মুখে নিয়ে বাঁড়ার মুন্ডিটা চুষতেও খুব ভালো লাগে।

চুষতে চুষতে জ্ঞানশূন্য হয়ে যায় দুজনেই। কতক্ষন এভাবে চুষে চলেছে মিলি কারো খেয়াল নেই। এবার বাপীর তলপেট ভারী হয়ে আসছে। সেক্সি যুবতী মেয়ের মুখে বাঁড়া ঢুকিয়ে বাঁড়া দ্বিগুন শক্ত হয়ে গেছে। তাকিয়ে তাকিয়ে মিলির বাঁড়া চোষা উপভোগ করতে করতে বাপী বুঝতে পারে তার এবার মাল বেরোবে।

নিজের মেয়ের স্বর্গীয় নিষ্পাপ মুখে ফ্যাদা ঢালতে ইচ্ছে করেনা বাপীর। তাই চরম মুহূর্তে মিলির মুখ থেকে বাঁড়াটা টেনে বের করে দেয় বাপী। ভলকে ভলকে থকথকে একগাদা ফ্যাদা বেরিয়ে মিলির চুল মাই তলপেট ভিজিয়ে দেয়। জীবনের প্রথম চাক্ষুস ফ্যাদা বেরোন দেখে মিলির আবারো গুদের জল খসে যায় নিজের অজান্তে। বাপীর ঘন ফ্যাদা গায়ে মেখে বাপীর বাঁড়ার ওপর মাথা রেখে শুয়ে হাঁপাতে থাকে মিলি। বাপী মিলির মাথায় পিঠে হাত বুলিয়ে দেয়।

বাপীর বাঁড়ার ওপর মাথা রেখে কতক্ষন শুয়ে ছিল মিলি খেয়াল নেই। আরামে আর রস খসানোর ক্লান্তিতে চোখ বুজে এসেছিল মিলির।

তন্দ্রা ভাঙলো বাপীর ডাকে।
– মিলি সোনা এবার উঠে পড়। আমাদের যেতে হবে এখনো অনেকটা।
-উমমম বাপী উঠতে ইচ্ছে করছেনা। আরো একটু থাকি এরকম।

বাপী মিলির পিঠে মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে দেরী হয়ে যাচ্ছে সোনা। কতক্ষন আমরা এখানে এসেছি জানিস? প্রায় এক ঘন্টা হয়ে গেল।
অনিচ্ছা স্বত্তেও ওঠে মিলি। বাপী জলের বোতল থেকে রুমাল ভিজিয়ে মিলির বুক গলা পেট মুছিয়ে দেয়। তারপর নিজের বাঁড়া আর তলপেট মোছে।

মিলির মাই আর গুদে চুমু খেয়ে এক এক করে তার ব্রা প্যান্টি পরিয়ে দেয়। তারপর টপ আর স্কার্ট পরিয়ে দিয়ে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খায় কিছুক্ষন। মিলিও বাপীর বক্সার জিন্স শার্ট পরিয়ে দেয়। চুল টুল ঠিক করে আবার গুছিয়ে বসে দুজনে। গাড়ি স্টার্ট দেয়।

ঘন্টা খানেক পরে পৌঁছে যায় তারা অবনীবাবুর বাড়িতে। তাদের দেখে হৈ হৈ করে ওঠেন অবনীবাবু। আক্ষেপ করেন মঞ্জুলা না আসার জন্য। মিলি অবনীবাবুর মেয়ে অর্থাৎ বিয়ের কনে পিয়ালীর সাথে আলাপ করতে ভেতরে যায়। তাপস আর অবনী বারান্দায় বসে চা খেতে খেতে গল্প করেন।

বাড়িতেই বিবাহ বাসর বসবে। তবে অতিথিদের থাকার জন্য বাড়ি থেকে পাঁচ মিনিটের হাঁটা পথে একটা লজ ভাড়া করেছেন অবনীবাবু। দুপুরে খাবার পর সেখানেই বিশ্রাম করতে বলেন তাপসকে। ওদিকে পিয়ালী আর মিলি দুজনে গল্পে মেতে যায়। সাথে আরো অনেক মেয়ে। সবার সাথেই আলাপ হয়ে যায় মিলির।

গল্পে গল্পে সময় বয়ে যায়। দুপুরে খাবার ডাক আসে। সবাই একসাথে বসেই খাওয়া সারে। খাবার পর অবনীবাবু মিলিকে বলেন যাও মা অনেকটা পথ এসেছ। এবার একটু বিশ্রাম নাও। তাপস আর মিলির সাথে একজন ছেলেকে পাঠিয়ে দেন তিনি লজটা চিনিয়ে দিতে।

লজের রুমে ঢুকে এসিটা চালিয়ে দেয় বাপী। তারপর বাথরুমে গিয়ে স্নান করে। ফিরে এসে মিলিকে বলে যা বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে একটু ঘুমিয়ে নে। মিলিও স্নান করে নেয়। গরমে ঘামে শরীর চট চট করছে। স্নান করতে করতে মিলির শরীরে রোমাঞ্চ হয়। সে আর বাপী এখন একা।

লজের নিভৃত বন্ধ ঘরে। বাপী কি আবার তখনের মত আদর করবে তাকে। খুব মজা হবে তাহলে। গাড়িতে ঠিক ভাবে হাত পা ছড়িয়ে থাকার জায়গা ছিলোনা। বিছানায় অঢেল জায়গা। নরম বিছানায় শুয়ে বাপীর আদর খেতে কেমন লাগবে সেই ভেবেই শরীর মন পুলকিত হয় তার। স্নান সেরে শুধু তোয়ালে বেঁধে বিছানায় এসে বসে মিলি।

বাপী একটা বারমুডা পরে খালি গায়ে শুয়ে আছে। মিলি এসে বসতে মিলির হাত ধরে টানে। মিলি যেন এই মুহূর্তের জন্যই অপেক্ষা করে ছিল। মৃদু টানেই আছড়ে পড়ে বাপীর বুকের ওপর। তোয়ালের গিঁট খুলে যায়।

বাপী মিলির গায়ে হাত বোলাতে বোলাতে বলে এবার একটু ঘুমিয়ে নে সোনা। অনেক সকালে উঠেছিস তারপর মুচকি হেসে বলে আর রাস্তায় ধকলও গেছে অনেক। মিলি ঠোঁট ফুলিয়ে বলে না আমি এখন ঘুমোবনা। এতক্ষন ধরে মিলি ভাবছিল বাপী আবার তাকে আদর করবে। সেটা না হতে একটু মনক্ষুণ্ণ হয় সে।

সেটা লক্ষ্য করে বাপী বলে পাগলী মেয়ে এখন ঘুমিয়ে নিলে শরীর মন ফ্রেশ হয়ে যাবে। তাহলে রাতে অনেকক্ষন জেগে থাকতে পারবি। ক্লান্তি আসবে না। বাপীর কথার সূক্ষ ইঙ্গিতটা মাথায় ঢুকতেই লাফিয়ে ওঠে মিলি। মেঘ কেটে গিয়ে আবার রোদ্দুর ওঠে তার মুখে। তোয়ালেটা শরীরে জড়িয়ে রেখেই বাপীকে আকঁড়ে ধরে শুয়ে পড়ে। বাপী তার মাথায় হাত বুলিয়ে দেয়। কিছুক্ষনের মধ্যেই গভীর ঘুমে ঢলে পড়ে দুজনে।
Like Reply
#3
Valo laglo
Like Reply
#4
বাপীর ঘুম যখন ভাঙলো তখন বিকেল গড়িয়ে গেছে। ঘড়িতে ৬টা বাজতে ৫। পাশে মিলি তখনো অকাতরে ঘুমোচ্ছে। ঘুমের মধ্যে নড়াচড়াতে তোয়ালে খুলে চলে গেছে কোথায়। ন্যাংটো হয়ে বাপীর দিকে পেছন ফিরে শুয়ে আছে মিলি। আধশোয়া হয়ে মিলির নগ্ন শরীরের রূপ দেখতে থাকে বাপী। কি সেক্সি হয়েছে মেয়েটা। কি মসৃন ত্বক। পাছাটা দেখলেই টিপতে ইচ্ছে করে।

পাছায় হাত বোলায় বাপী। ঘুমের মধ্যেই চিৎ হয়ে শোয় মিলি। মাইগুলো পিরামিডের চুড়োর মত মাথা উঁচু করে আছে। গোল গোল বেলের মত। বোঁটা গুলো হালকা খয়েরী। সবে আঠারো বছর বয়স মিলির। না কারো হাত পড়েছে বুকে না কেও চুষেছে। মাইগুলো যেন বুকের সাথে জমাট বেঁধে আছে।

মাই এর খাঁজটা এতই গভীর আর ঘন মনে হয় একটা কয়েন রেখে দিলে সেটা ওই গভীরে হারিয়ে যাবে কিন্তু গড়িয়ে নীচে পড়বেনা। মিলির পেটটাও কি মসৃন। অষ্টাদশী কুমারী শরীরে একটুও বাড়তি মেদ নেই। তলপেটের নীচে ঢাল শুরু হয়ে গেছে। সেই ঢাল শেষ হয়েছে গুদের চেরার নীচে এসে। গুদের হালকা গোলাপী রঙের পাপড়ি দুটো জোড় বেঁধে আছে।

একদম টাইট। ইংরেজীতে যাকে বলে “Coin Slot Pussy”. মিলি যে এখনো অনাঘ্রাতা কুমারী তা বুঝতে অসুবিধে হয়না বাপীর। বান পাউরুটির মত ফুলকো ডাঁসা গুদ। গুদের কোয়াগুলো নরম তুলতুলে। ভেলভেটের মত মসৃন। গুদটা চকচকে করে কামানো। অবাঞ্ছিত রোমের উপস্থিতি সেখানে ব্রাত্য।

মাথা থেকে পা পর্যন্ত মেয়ের ন্যাংটো শরীর তারিয়ে তারিয়ে দেখতে থাকে বাপী। তারপর আলতো করে মিলির মাইতে চুমু খায়। বোঁটাতে জিভ দিয়ে সুড়সুড়ি দেয়। ঘুমের মধ্যেই কেঁপে ওঠে মিলি। পা দুটো অল্প ফাঁক হয়ে যায়। নীচে নেমে নাক ডুবিয়ে মিলির গুদের মন মাতানো মিষ্টি গন্ধটা নেয় বাপী।

কুমারী গুদের মাদকতাময় যৌন উত্তেজক গন্ধ। নেশা ধরে যায় বাপীর। আলতো করে কটা চুমু খায় গুদে। বাপীর আদরে মিলির ঘুম ভেঙে যায়। চোখ মেলে দেখে বাপী তার কোমরের কাছে আধশোয়া হয়ে গুদে চুমু খেয়ে চলেছে। চোখে চোখ পড়তে মিষ্টি করে হাসে মিলি। ঝলমলিয়ে ওঠে ফুলের মত নিষ্পাপ মুখখানি।

বাপী হেসে বলে কি ঘুম ভাঙলো আমার মিলি সোনার। হুমম বলে বাপীকে টেনে মুখটা দু হাতে ধরে চুমু খায় মিলি। তারপর উঠে পড়ে দুজনে। ফ্রেশ হয়ে রিসেপশনে ফোন করে চা এর অর্ডার দেয় বাপী। আর মিলির জন্য ফ্রুট জ্যুস। বয় আসার আগেই বাপী টিশার্ট পরে নেয় আর মিলি পরে নাইটি।

জ্যুস খেয়ে মিলি বিয়েবাড়ি যাবার জন্য রেডি হতে শুরু করে। আয়নার সামনে বসে হালকা টাচ এর মেক আপ করে নেয় একটু। সে যা সুন্দরী তাতে চড়া মেকআপ করতে হয়না তাকে। সামান্য প্রসাধনেই সে অনন্যা। এরপর ব্যাগ থেকে ডিও বার করে বাপীর হাতে দেয় মিলি তারপর দুহাত পাখির মত ছড়িয়ে বাপীর সামনে দাঁড়িয়ে যায়।

কিছু বলতে হয়না। বাপী বুঝে যায় কি করতে হবে। মাথা গলিয়ে নাইটিটা খুলে দেয় বাপী। ন্যাংটো করে দেয় মেয়েকে নিজে হাতে তারপর মিলির বগলে ঘাড়ে গলায় কানের পেছনে মাইদুটোর খাঁজে স্প্রে করে বাপী। তারপর নিজের হাতে খানিকটা ডিও স্প্রে করে হাতের তালুটা চেপে ধরে মিলির গুদে।

হাতটা ঘষে ঘষে ডিও মাখিয়ে সুগন্ধিত করে দেয় গুদটা। পাছাতেও একইরকম ভাবে মাখিয়ে দেয়। মিলি আদুরে গলায় জানতে চায় বাপী বিয়ে বাড়িতে তো লেহেঙ্গা চোলি পরব। কিন্তু ভেতরে কোন ব্রা প্যান্টিটা পরব তুমি ঠিক করে দাও। বাপী হেসে বলে ভেতরে কিছু পরার দরকার কি সোনা। এমনি থাকনা।

মিলি বাপীর চুল ঘেঁটে দিয়ে বলে যাহ দুষ্টু ওখানে কত লোক থাকবে বলোতো। ভেতরে কিছু না পরলে আমার অস্বস্তি হবে। বাপী তার ব্যাগ ঘেঁটে হালকা গোলাপী রঙের একটা সেট বার করে আনে। কটনের লেস দেওয়া ব্রা আর প্যান্টি। নিজে হাতে মিলিকে পরিয়ে দেয়। পরাবার আগে প্যান্টির ভেতরে ঠিক গুদের কাছটায় একটু পাউডার ঢেলে দেয় যাতে গরমেও গুদটা ফ্রেশ থাকে। বেশি না ঘামে।

লেহেঙ্গাটা নিজেই পরে নেয় মিলি। চোলিটা বুকের মাঝে সেট করতে করতে বলে তুমি এবার রেডি হও বাপী। ৭টা বেজে গেছে। তাপস উঠে তৈরি হয়ে যান। তারপর বেরিয়ে পড়েন দুজনে অবনীবাবুর বাড়ির উদ্দেশ্যে। বিয়েবাড়িতে পৌঁছতেই তাদের সাদরে আপ্যায়ন করেন অবনীবাবু।

মিলি চলে যায় কনের কাছে। একসময় বর যাত্রী এসে পড়ে। বিয়ের আচার পর্ব শুরু হয়ে যায়। বিয়ে দেখা শেষে তারা খেতে বসে। খাওয়া দাওয়া শেষে পিয়ালী অনুরোধ করে মিলিকে রাতে বাসরঘরে থাকার জন্য। কিন্তু মিলি এড়িয়ে যায় এই অজুহাতে যে সকালে উঠেই তাদের বাড়ি ফিরতে হবে।

মনে মনে অবশ্য মিলি বলে পিয়ালিদি তুমি এখানে বাসর রাত কাটাও আমি তো আজ বাপীর সাথে ফুলশয্যা করব। অবনীবাবু আর বর কনের কাছে বিদায় নিয়ে লজের দিকে যাত্রা শুরু করে তারা। লজের কম্পাউন্ডে গাড়ি পার্ক করে রুমে চলে আসে। মিলি এসে নাইটি নিয়ে বাথরুমে ঢোকে।

সব পোশাক খুলে ভেজা তোয়ালে দিয়ে সারা শরীর মুছে নেয়। তারপর শুধু নাইটিটা পরে বেরিয়ে আসে বাথরুম থেকে। মিলি বেরোলে বাপী ঢোকে বাথরুমে। মিলি ঘরের বড় লাইটটা নিভিয়ে নাইট ল্যাম্প জ্বেলে বিছানায় শুয়ে পড়ে। বাপী এসে তার পাশে বালিশে হেলান দিয়ে শুয়ে একটা সিগারেট ধরায়।

মিলি কাছে সরে এসে বাপীকে জড়িয়ে ধরে। সিগারেটে শেষ টান দিতে দিতে বাপী তার গালে গলায় বাহুতে হাত বোলায়। তারপর মিলির পাশে শুয়ে পড়ে। শোবার পরে দুজনেই কয়েক মুহূর্ত চুপ থাকে। মিলিই নিস্তব্ধতা ভাঙে।
-কি ভাবছ বাপী?
-ভাবছি তোর মা এখন কি করছে
-ফোন করব মা কে?
-না থাক বলে বাপী নিবিড় ভাবে জড়িয়ে ধরে মিলি কে। তারপর ঠোঁট চেপে ধরে মিলির ঠোঁটে। চুমু খেতে থাকে এক নাগাড়ে।

বাপীর চুমু খাওয়া শেষ হলে মিলি বাপীর মুখটা দুহাতে ধরে বাপীকে চুমু খেতে থাকে। বাপী তার মাইগুলোতে হাত বোলায়। পাছাতে হাত বোলায়। তারপর ফিসফিস করে বলে খুলে দিই নাইটিটা। মাথা নাড়িয়ে হ্যাঁ বলে মিলি। হাঁটু থেকে নাইটিটা উঠিয়ে আস্তে আস্তে মাথা গলিয়ে খুলে দেয় বাপী।

আবার মিলি জন্মদিনের পোশাকে। মিলির মাইগুলো দুহাতে নিয়ে টিপতে টিপতে তাপস ভাবেন মেয়েকে আরো সহজ করতে হবে। যাতে সেক্সটা চূড়ান্তভাবে উপভোগ করতে পারে। নাহলে স্বাভাবিক নারীসুলভ লজ্জায় চোদার সময় মুখ বন্ধ করে থাকবে। কথার খই ফুটবেনা। আর তাপস চোদার সময় অশ্লীল কথাবার্তা বলতে খুব ভালোবাসেন। খিস্তি না করলে তার ঠিক মনঃপুত হয়না। গুদ বাঁড়া মাই গাঁড় এসব রগরগে কথা বললে আর শুনলে তার কাম দ্বিগুন হয়ে যায়।

মিলির মাইগুলো টিপতে টিপতে বাপী জিজ্ঞেস করে মিলি সোনা বলতো এখন আমি কি করছি?

মিলি বলে তুমি আদর করছ আমাকে।
-যেখানে আদর করছি সেটাকে কি বলে?
একটু ইতস্তত করে মিলি বলে মাই বলে।
এবার বাপী গুদে হাত দিয়ে বলে আর এটাকে কি বলে?

মিলি চুপ করে থাকে। গুদ কথাটা বলতে কেমন লজ্জা লাগছে। কিন্তু বুঝতে পারছে বাপী তার মুখ থেকে এসব কথা শুনতে চায়। তাকে দিয়ে এগুলো বলাতে চায়। তাই ইচ্ছে করেই এসব জিজ্ঞেস করছে। হয়তো এসময় দুজনেরই দুজনের কাছে আরো সহজ হবার দরকার আছে। তাই দ্বিধা ছেড়ে বাপীর বুকে মুখ লুকিয়ে মিলি বলে – গুদ।

এবার বাপী বারমুডাটা নামিয়ে মিলির হাতটা টেনে নিজের বাঁড়ার ওপর রেখে জিজ্ঞেস করে আর এটাকে কি বলে?
-বাঁড়া
বাপী বলে তারপর?
– কি তারপর?
– তারপর আমরা কি করব?
– তুমি চুদবে আমাকে।
– কি ভাবে?
– আমার গুদে তোমার বাঁড়াটা ঢুকিয়ে।

বাপী বলে ওরে বাবা আমার দুষ্টু সোনাটা তো সব জেনে গেছে দেখছি। লজ্জায় লাল হয়ে যায় মিলি। বাপী বলে কোথায় শিখলি এসব? বাপীর বুকে মুখ গুঁজেই উত্তর দেয় মিলি।
– স্কুলের বান্ধবীদের কাছে আর মোবাইলে ব্লু ফিল্ম দেখে।
– তুই পানু দেখিস?
– হুঁ
– দেখে কি করিস?
– কি করব?
– পানু দেখার সময় কিছু করিস না?
– হুঁ আঙ্গুল ঢোকাই
– কোথায়?

ফিস ফিস করে মিলি বলে
– গুদে
– জোরে বল। অত আস্তে বলছিস কেন?
– গুদে এ এ এ
– কার গুদে?

এবার ফিক করে হেসে ফেলে মিলি। বাপীটা ভীষন দুষ্টুমি করছে। বাঁড়াটা হাতে নিয়ে ডলতে ডলতে বাপীর দুষ্টুমির সাথে তাল মিলিয়ে মিলি বলে
– আমার গুদে আঙ্গুল ঢোকাই
– এই তো আমার সোনাটা। খুশি হয়ে বাপী চুমু খায় ঠোঁটে। মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দেয় মিলির গুদে তারপর জিজ্ঞেস করে।
– আগে কখনো চুদিয়েছিস?

– না বাপী। তুমি ছাড়া আমাকে আজ পর্যন্ত কেও ছোঁয়নি।
– হুমম সেটা অবশ্য তোর মাই আর গুদ দেখেই বুঝেছি। গুদে আঙ্গুলটা নাড়াতে নাড়াতে বাপী বলে।
– আঙ্গুল ছাড়া গুদে আর কিছু ঢোকাস নাকি?
– একদিন মোমবাতি ঢুকিয়েছিলাম। আমি আর বিদিশা। ওদের বাড়িতে।
– ব্যাস একদিনই?
-হুঁ
– কেন?

– সেদিন মোমবাতি ঢোকানোর সময় রক্ত বেরিয়ে গেছিল। ভয়ে আর কোনদিন করিনি।
– বোকা মেয়ে ওটা তোর গুদের পর্দা ফেটে রক্ত বেরিয়েছিল। আর কিছু নয়। কুমারী মেয়েদের গুদের ভেতর একটা পাতলা পর্দা থাকে জানিস তো?
– হ্যাঁ শুনেছি।
– তোর বান্ধবীদের মধ্যে কেও সেক্স করে?
– করে তো। অনেকেই করে। জানো বাপী আমাদের ক্লাসের শতরুপা ওর দাদার সাথে করে। আর সুস্মিতা করে ওর মামার সাথে।
– তাই নাকি?
– হ্যাঁ
– ভালোই তো। আর তুই করছিস বাপীর সাথে।

বাপীর কথা শুনে আবারো লজ্জায় লাল হয় মিলি। এসব কথাবার্তার মধ্যে কারো হাতই থেমে নেই। মিলি খেলছে বাপীর বাঁড়া নিয়ে। টানছে, চটকাচ্ছে, মুঠো করে ধরে খেঁচে দিচ্ছে। বাপী সমানে হাতড়ে চলেছে মিলির শরীর। অস্থির করে তুলছে মিলিকে। আদরের আতিশয্যে মিলির গুদে রসের বন্যা বয়ে যাচ্ছে। কাতর স্বরে মিলি বলে
– বাপী আর পারছিনা।
– কি পারছিস না সোনা?
– আর থাকতে পারছিনা বাপী। কেমন করছে শরীরটা।
– তোর গুদটা এখন চোদন চাইছে যে তাই অমন করছে।
– তো দাওনা চুদে।
– আবার বল

কামের নেশায় সব ভুলে গিয়ে মিলি এবার জোর গলায় বলে ওঠে
– চোদ বাপী আমাকে। চুদে খাল করে দাও। গুদটা ঠান্ডা করে দাও আমার।

বাপী এবার উঠে পড়ে মিলির ওপর। দুহাতে মিলিকে আঁকড়ে ধরে বলে গুদটা ফাঁক কর মিলি সোনা। মিলি বাপীকে জড়িয়ে ধরে গুদ কেলিয়ে দেয়। বাপী একহাতে মিলির গুদে বাঁড়ার কেলাটা ঘষতে ঘষতে মিলির একটা মাই চুষতে থাকে। গুদের রসে বাঁড়ার মুন্ডিটা ভিজে যায়।

বাপী চাপ দিয়ে ঢোকাতে থাকে। ব্যাথা লাগছে মিলির। কিন্তু দাঁতে দাঁত চেপে সহ্য করে। বাপী মাইয়ের বোঁটা কামড়ে দেয় সজোরে। ব্যাথায় ককিয়ে ওঠে মিলি। সেই সুযোগে জোরে চাপ দিয়ে বাঁড়াটা অর্ধেক ঢুকিয়ে দেয় বাপী। মিলির মুখ হাঁ হয়ে যায়। জোরে জোরে শ্বাস নিতে থাকে।

বাপী মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে প্রথমবার একটু কষ্ট সহ্য করে নে সোনা। পরেরবার থেকে আর ব্যাথা লাগবেনা। কিছুক্ষন পরে ধাতস্থ হয় মিলি। বাপী বলে এবার করি। মাথা নেড়ে হ্যাঁ বলে মিলি। বাপী এবার বাঁড়াটা ঢোকাতে বার করতে শুরু করে। গুদটা টনটন করছে কিন্তু ব্যাথার মধ্যেও অসহ্য সুখ পাচ্ছে মিলি। বাঁড়াটা যখন ঘষে ঘষে ঢুকছে আর বেরোচ্ছে তখন গুদে যেন ঝংকার হচ্ছে। চামড়ার সাথে চামড়ার ঘর্ষণে মিলির শরীরে কামের জোয়ার আসছে।
Like Reply
#5
ei golpota onekbar pora, onno namey, onno lekhoker lekha
Like Reply
#6
nokol golpo. writer onno jon
Like Reply
#7
(23-05-2021, 09:33 PM)kamdev Ghosh Wrote: nokol golpo. writer onno jon

tell me the original name of the writer,i will rectify .
Like Reply
#8
Valo laglo
Like Reply
#9
বাপী ডাকে
– মিলি সোনা
– উমমম
– কেমন লাগছে
– ভীষন ভালো লাগছে বাপী
– সুখ পাচ্ছে তো আমার সোনাটা
– খুব খুব খুব সুখ পাচ্ছে বাপী

– কি টাইট গুদটা তোর সোনা। এরকম গুদে বাঁড়া ঢোকানোর সুখই আলাদা।
– তোমার বাঁড়াটা ভীষন মোটা বাপী
– মোটা না হলে তোর গুদটাকে ঠান্ডা করবে কি করে সোনা
– আহ আহ উফফ বাপী ভীষন ভালো লাগছে এখন। কিরকম যেন করছে গুদের ভেতরটা।
– তোর জল খসবে এবার সোনা। তাই ওরকম হচ্ছে।
বলতে না বলতেই গলগল করে মিলি জল ছেড়ে দেয়।

বাপী বার করে নেয় বাঁড়াটা। জল খসে গেলে আবার ঢোকায়। গুদটা আগের থেকে একটু সহজ হয়। বাপী এবার চেপে চেপে পুরো বাঁড়াটা ঢোকায়। তারপর মিলির মাইগুলো টিপে ধরে আগা থেকে গোড়া পর্যন্ত বাঁড়াটা ঢোকাতে বার করতে থাকে। মিলিও বাপীর ঠাপের তালে তালে বিছানায় দোলা খেতে থাকে। মাইগুলো মুচড়ে মুচড়ে মিলির গুদে ঠাপের পর ঠাপ দিতে থাকে বাপী।

চোদন সুখে মিলি প্রলাপ বকতে থাকে।
– বাপী আহ বাপী চোদ চোদ। জোরে জোরে চোদ। চুদে ফাটিয়ে দাও তোমার মেয়ের গুদ। উফফ আহহ মা গো। ইসসস বাপী আহহহহ।

মিলির কথায় দ্বিগুন উৎসাহ পেয়ে বাপী আরো জোরে জোরে ঠাপ মারতে থাকে।
– ওহ মিলিরে। সোনা আমার। কি আরাম তোকে চুদে। তোর গুদটা গিলে খাচ্ছে আমার বাঁড়াটা। কি টাইট গুদ তোর। একেবারে কামড়ে ধরছিস বাঁড়াটাকে। আহ মিলিরে। এত গুদের কামড় দিসনা। ফ্যাদা বেরিয়ে যাবে এখনই। উফফ ওহ খা মাগী খা। বাপের বাঁড়ার গাদন খা। জন্মের সুখ নিয়ে নে গুদ মারিয়ে। তোর গুদের এত খাঁই আগে জানলে কবেই চুদে দিতাম তোকে। খা মাগী ঠাপ খা। বাপীর ঠাপ খেয়ে গুদের জ্বালা মিটিয়ে নে।

– ঠাপাও বাপী। জোরে জোরে ঠাপাও। ঠাপিয়ে গুদের ফেনা বার করে দাও। ঢিলে করে দাও গুদটা আমার। উফফ ইস আহহ মা গো। গুদ মারাতে এত সুখ জানতাম না গো। ওহ বাপী জোরে আরো জোরে আবার জল খসবে আমার।

একনাগাড়ে দশ মিনিট ধরে ঠাপাচ্ছেন তাপস। মিলির গুদের ভেতরটা সাংঘাতিক গরম হয়ে আছে। মেয়ের টাইট ডাঁসা গুদের কামড় আর সহ্য করা যাচ্ছেনা। এবার ফ্যাদা ঢালতে হবে।

ঠাপের স্পিড বাড়িয়ে দিয়ে তাপস বলেন
– মিলিরে আমারও ফ্যাদা বেরোবে এবার। কোথায় নিবি সোনা ফ্যাদাটা? গুদের ভেতর না গুদের ওপর?
– গুদে ঢালো বাপী। আমার গুদের ভেতরে দাও ফ্যাদাটা। গুদে ফ্যাদা নেবার সুখটাও পেতে চাই আমি।

মিলির মাই খামচে ধরে ভলকে ভলকে মেয়ের গুদে ফ্যাদা ঢালতে থাকে বাপী। গরম ফ্যাদা গুদের ভেতরে পড়তেই মিলির গুদের মাংসপেশী সঙ্কুচিত হয়। চোখের সামনে লাল নীল তারা দেখতে পায় মিলি। তারপরেই কলকল করে বেরোতে থাকে গুদের রস। জীবনের প্রথম চোদনে গুদে ফ্যাদা নেবার সুখে আবারও গুদের জল খসিয়ে ফেলে মিলি।

তাপস অনেকটা ফ্যাদা ফেলেছেন মেয়ের গুদে। এত ফ্যাদা আজকাল আর বেরোয়না। কিন্তু আজ নিজেরই ঔরসজাত মেয়ের গুদ মারার সুখে একটু বেশিই ফ্যাদা বেরিয়েছে। অবৈধ যৌন সম্পর্কের সুখ এমনিতেই বেশি আর মিলির মত ডবকা যুবতী মেয়ে হলে সেই সুখ বহুগুণ বেড়ে যায়।

বাপীর বাঁড়া থেকে ফ্যাদার শেষ বিন্দুটুকু নিংড়ে নেয় মিলি তার গুদ দিয়ে। সুখে তার শরীর অবশ হয়ে আসে। নিজের জন্মদাতা বাবার সাথে যৌন সঙ্গম করে মিলি পরিতৃপ্ত। গুদ মারানোর থেকে বড় সুখ আর কিছু নেই মেয়েদের কাছে । সেই সুখ যদি নিজের বাবা দেয় তাহলে সুখের কোন সীমা পরিসীমা থাকেনা।

বাপীর বাঁড়া গুদে নিয়ে গুদ কেলিয়েই চোখ বন্ধ করে শুয়ে থাকে মিলি। বাপীরও ইচ্ছে করেনা বাঁড়াটা টেনে বার করতে। গুদে বাঁড়াটা ঠেসে রেখেই মেয়ের বুকে মাথা রেখে শুয়ে পড়ে বাপী। মিলি দুহাতে জড়িয়ে ধরে তাকে। বন্দি করে রেখে দেয় বাপীকে তার বুকের মাঝে আর গুদের মাঝে।

জীবনের প্রথম চোদনের পর তৃপ্ত মিলি গুদ কেলিয়ে বাপীকে দুহাতে জাপটে ধরে বাপীর বাঁড়াটা গুদে ভরে রেখে শুয়ে আছে। বাপী মিলিকে জড়িয়ে ধরে নরম বুকে মাথা রাখে। দুজনেই ভীষণ ক্লান্ত। আধঘন্টা ওভাবে শুয়ে থাকার পর একটু ধাতস্থ হয় মিলি। বাপীর গালে একটা চুমু খেয়ে বলে বাপী এবার থেকে কিন্তু রোজ আমার গুদ মারতে হবে।

বাপী বলে সে আর বলতে। আমার মিলি সোনাটার গুদ না মেরে আমি থাকতেই পারবোনা। তুই যখনই বলবি আমি তোর গুদে বাঁড়া ঢুকিয়ে দেব। আর আমি যখনই বলবো তুই গুদ কেলিয়ে দিবি। উমমমম আমার সোনা বাপীটা বলে মিলি আবারো চুমু খায় বাপীকে। বাপী বলে – কি রে বাথরুম যাবিনা?
– হুম যাবো
– চল তাহলে।

বাপী উঠে গুদ থেকে বাঁড়াটা টেনে বের করতেই কিছুটা ফ্যাদা বেরিয়ে আসে গুদ থেকে। বাপী বলে তোর গুদতো এখনো ফ্যাদায় ভর্তি হয়ে আছে রে। চাদরে দাগ না লাগে তাই মিলি একহাতে গুদটা চেপে ধরে বলে থাকবেনা ভর্তি? বাব্বা যা ফ্যাদা ঢেলেছ গুদে আজকেই না পেট হয়ে যায় আমার। দুজনেই হাসতে থাকে।

বাপী বলে কালকেই তোকে পিল এনে দেব। এখন থেকে রোজ খাবি নিয়ম করে। মিলি একহাত গুদে রেখেই বিছানা থেকে নেমে আসে। বাপী মিলির পাছা টিপতে টিপতে বাথরুমে নিয়ে যায়। গুদ থেকে মিলির হাত সরিয়ে বলে
– নে হিসি কর
– দাঁড়িয়ে?
– না যেমন বসে মুতিস সেভাবেই মোত। বসে মুতলে প্রেশার আসবে। তাতে হিসির সাথে ফ্যাদাটাও বেরিয়ে যাবে।

বাপীর সামনেই গুদ কেলিয়ে বসে মুততে শুরু করে দেয় মিলি। বাপিও পাশে বসে মিলির পাছায় হাত রেখে মিলির হিসি করা দেখতে থাকে। ছন ছন শব্দে সদ্য চোদা খাওয়া গুদ থেকে সোনালী পেচ্ছাপের ধারা বেরিয়ে আসে। ওই অবস্থাতেই বাপীর ঠোঁটে চুমু খায় মিলি।

পেচ্ছাপ শেষ হলে বাপী যত্ন করে মিলির গুদ ধুইয়ে দেয়। গুদে আঙ্গুল দিয়ে ভেতরটা পরিষ্কার করে দেয়। তারপর বাপী মোতে। মিলি বাঁড়াটা ধরে মুতিয়ে দেয় বাপীকে।

তারপর ধুয়ে দেয় ভালো করে। ফিরে এসে রুমের বড় লাইটটা জ্বালে বাপী। আবার বিছানায় শুয়ে পড়ে দুজনে। চিৎ হয়ে থাকা বাপীর বুকে মাথা রেখে শুয়ে মিলি বলে
– বাপী তুমি যে বললে যখন খুশি আমাকে চুদবে কিন্তু কিভাবে হবে সেটা?
– কেন রোজ রাতে শোবার সময় তো চুদবোই। আর এমনিতে যখনই সময় পাবো চুদব।
– কিন্তু মা?
– ওরে সোনামনি তোর মা কিছু বলবেনা। বরং খুশি হবে।
– মানে?
– তোর মাই তো বলেছে আমাকে তোকে চোদার জন্য।
– যাহঃ
– হ্যাঁ রে। বিশ্বাস না হলে তোর মা কে জিজ্ঞেস করে দেখিস। তোর মাই আমাকে বলেছে তোকে আদর করে তোর শরীরের গরম মিটিয়ে দিতে।
– মা কে তুমি রোজই চোদ তাই না?
– রোজ না হলেও প্রায়ই চুদি। এবার থেকে তোকে রোজ চুদতে হবে। দুটো গুদের ক্ষিদে মেটাতে হবে আমাকে।
– সে তো হবেই। দুটো গুদই তো তোমার সম্পত্তি তাই তোমাকেই তাদের খেয়াল রাখতে হবে।

বাপী হাত নামিয়ে মিলির গুদটা মুঠো করে ধরে বলে হ্যাঁ রে সোনা জানি। আমি ঠিকই খেয়াল রাখবো তোর এই কচি ডাঁসা গুদটার।
মিলি বাপীর বাঁড়ায় হাত বোলায়।

তারপর উঠে বসে একটু নিচে নেমে বাপীর বাঁড়াটা ঢুকিয়ে নেয় মুখে। চকাস চকাস শব্দ করে চুষতে থাকে জাদুকাঠিটা। এখন আর ভয় করছেনা মিলির। পুরো বাঁড়াটা ঢুকিয়ে নিয়েছে মুখে। বিচিটা মুঠো করে ধরে আইসক্রিম খাবার মত চুষছে বাঁড়াটা।

চকাস চকাস সলাত সলাত শব্দ সারা ঘর জুড়ে। টিউব লাইটের আলোয় আলোকিত বাপ মেয়ে আদিম খেলায় ব্যাস্ত। বাপী আরামে পা ছড়িয়ে দিয়ে মাথার নীচে হাত রেখে মিলির বাঁড়া চোষা দেখছে।

মেয়েটা একদিনেই পাকা মাগী হয়ে গেছে। রেন্ডির মত চুষছে। আলতো করে মেয়ের মুখে ঠাপ দিতে থাকে বাপী। মিলি বিচিটা ছানতে ছানতে বাঁড়া চুষে যায় একমনে। বাঁড়ার গা বেয়ে মিলির মুখের লালা গড়িয়ে পড়ে। চকচক করে বাঁড়াটা।

বাপী মিলির মাই এর বোঁটা গুলো চুনোট করতে থাকে। কুলপি মালাই চোষার মত বাঁড়াটা চুষছে মিলি। নেতিয়ে থাকা বাঁড়া ক্রমশ শক্ত হয়। বিচিটাও টান হতে থাকে।

নরম হাতে মুঠো করে ধরে বাঁড়াটা খেঁচতে থাকে মিলি। বাঁড়ার মুন্ডিটায় জিভ বোলায়। প্রিকামের স্বচ্ছ জলের মত রসটা টেস্ট করে। বিচি থেকে বাঁড়ার ডগা অবধি চাটে মিলি। বালে মুখ ঘষে। বাঁড়ার উত্তেজক পুরুষালী গন্ধটা তার গুদ ঘামিয়ে দেয়।

বাঁড়া থেকে মুখ তুলে উঠে দাঁড়ায় মিলি। তারপর বাপীর মুখের দুপাশে হাঁটু গেড়ে বসে মুখের সামনে গুদটা ধরে মিলি বলে নাও বাপী এবার তোমার মেয়ের গুদটা চেটে দাও। খুব সুড় সুড় করছে গুদের ভেতরটা। কেমন ভিজে গেছে দেখ।

বাপী মিলির পাছার নীচে দুহাত রেখে মিলিকে আরো কাছে টেনে নেয়। চেপে ধরে গুদটা নিজের মুখের ওপর। নাকটা ঘষতে থাকে রসে ভেজা গরম গুদটায়। ঝাঁঝালো গন্ধ আসছে গুদ থেকে। খুব গরম হয়ে আছে গুদটা।

জিভ বার করে ওপর থেকে নীচ গুদটা চাটতে থাকে বাপী। বাপীর বুকে হাত রেখে গুদ কেলিয়ে বসে থাকে মিলি। বাপী চেটে চলে মেয়ের ডাঁসা গরম গুদটা। আরামে কেঁপে কেঁপে ওঠে মিলি। বাপী একটা আঙ্গুল পোঁদের ফুটোয় ঢুকিয়ে দেয়। পোঁদে আঙ্গুল দিতে চমকে ওঠে মিলি।
– ইসসস বাপী পোঁদে আঙ্গুল ঢোকাচ্ছ কেন?
– তোর খানদানি পোঁদটা দেখে লোভ সামলাতে পারছিনা যে সোনা। তোর ভালো লাগছেনা?
– হুমম ভালো লাগছে তো। ভীষন ভালো লাগছে।

পোঁদে আংলি করতে করতে সূলুপ সালুপ শব্দ করে গুদটা চাটতে থাকে বাপী। জিভ দিয়ে কোঁটটা নাড়ায়। এবার বুড়ো আঙ্গুলটা গুদে ঢুকিয়ে দেয়। দুটো আঙ্গুল একসাথে নাড়াতে থাকে। পোঁদে আর গুদে একসাথে আংলি খেয়ে মিলি ছটফট করে ওঠে।
– উফফ কি যে করোনা তুমি। উহহ মা গো এত সুখ রাখবো কোথায়। ইসসস ইসসস আবার পোঁদের মধ্যে আঙ্গুলটা ঘোরাচ্ছ যে।
– তোর গুদের মত পোঁদটাও খুব গরম হয়ে আছে রে সোনা।

– থাকুক তাই বলে তুমি একদম পোঁদ মারার ধান্ধা করবেনা। তোমার এতবড় বাঁড়া আমি পোঁদে নিতে পারবোনা।
– তোর মা কিন্তু নেয়।
– তুমি মায়েরই পোঁদ মারো। আমার খালি গুদ মারবে।
– আচ্ছা তাই হবে
– বাপী আমার গুদটা খেতে কেমন গো?
– ওহ যেন মালপোয়া। একদম নরম ফুলকচি গুদ রে তোর। আমার তো ইচ্ছে করছে তোর গুদটা কামড়ে খেয়ে নিতে।
– তো খাওনা

বাপী এবার সত্যি মুখটা হাঁ করে গুদটা ঢুকিয়ে নেয় মুখে। আলতো করে দাঁত বসায়। মিলি পেছনের দিকে হেলে গিয়ে গুদটা আরো বেশি করে কেলিয়ে দেয়। বাপী কামড়ে কামড়ে খেতে থাকে মিলির গুদ। রস গড়িয়ে পড়ছে বাপীর মুখে। ঢোঁক গিলে কচি গুদের রসটা খেয়ে নেয় বাপী।

মিলি পেছনে হাত বাড়িয়ে বাপীর বাঁড়াটা মুঠোয় ধরে। ওপর নীচ করতে থাকে বাঁড়াটা। নাড়াতে থাকে। কোমর তুলে ঠেসে ধরে গুদটা বাপীর মুখে। কোমর নাড়িয়ে গুদটা ঘষে। খোঁচা খোঁচা দাড়ি গুদে ঘষা লাগতে মিলির সুখ আরো বেড়ে যায়। হিস হিস করে মিলি।
– খাও বাপী খাও। খেয়ে নাও আমার গুদটা। খেয়ে শেষ করে দাও গুদের সব রস। উফফ আহহহহ ইসসস। ও বাপী আমার সোনা বাপী। খাও খাও তোমার মেয়ের কচি গুদটা খাও। পাগলের মত গুদটা ঘষে চলে মিলি। গলগল করে রস বেরিয়ে বাপীর মুখ ভিজিয়ে দেয়।

বাপী চেটে চেটে খেয়ে নেয় মেয়ের গুদের মধু।
– ইস মিলি তোর গুদের রসটা কি টেস্টি রে। নোনতা নোনতা রসটা হেভি খেতে।

মিলি গুদটা বাপীর সারা মুখে ঘষতে শুরু করে এবার। বাপীর কপালে চোখে নাকে ঠোঁটে গুদটা ঘষে ঘষে বলে নাও বাপী আমার গুদের রস তোমার সারা মুখে মাখিয়ে দিলাম। এবার তোমার বাঁড়াটাকে গুদের রসে স্নান করাব। দেখ তোমার বাঁড়াটার কি অবস্থা। লোহার রডের মত শক্ত হয়ে গেছে। কেমন ফুঁসছে দেখ। আমার গুদে ঢোকার জন্য ছটফট করছে বেচারা। এবার আমি চুদবো তোমাকে বলে মিলি পিছিয়ে আসে।

বাপীর কোমরের দুপাশে পা রেখে উবু হয়ে বাঁড়ার ওপর বসে গুদটা ঘষতে থাকে বাঁড়াতে। গুদের রসে মাখা মাখি হয়ে যায় বাঁড়াটা। বাঁড়াটা মুঠো করে ধরে গুদটা তুলে বাঁড়ার মুন্ডিটা গুদে লাগায় মিলি। বাপীকে বলে গুদটা ফাঁক করে ধরো না বাপী। বাপী দুহাত দিয়ে গুদটা চিরে ধরে। মিলি বাঁড়াতে চাপ দিয়ে গুদে ঢোকাতে চেষ্টা করে। ঢোকেনা।

বাপী বলে তুই শরীরের ভার টা ছেড়ে দে বাঁড়ার ওপর তাহলেই ঢুকে যাবে। সেটা করতেই বাঁড়া মুন্ডিটা গুদ ফেঁড়ে পড়পড় করে ঢুকে যায়। ককিয়ে ওঠে মিলি। নড়াচড়ার ক্ষমতা হারিয়ে যায়। বাঁড়াটা টাইট হয়ে এঁটে বসেছে গুদে।

বাপী বলে এবার পাছাটা আগু পিছু কর। রসিয়ে নে গুদটা আরো। তাই করে মিলি। বাপীর বুকে দুহাত রেখে কোমর নাড়িয়ে বাঁড়াটা সেট করতে থাকে গুদে। এবার গুদটা একটু সহজ হয়।

বাপী বলে নে এবার আস্তে আস্তে পাছাটা তোল আর নামা। পাছা তুলে আবার চাপ দেয় মিলি। বাঁড়ার প্রায় পুরোটাই ঢুকে যায় গুদে। এবার ঠাপ দিতে শুরু করে মিলি। পোঁদ নাচিয়ে নাচিয়ে ঠাপাতে থাকে।

বাপী মিলির কোমরটা ধরে দুহাতে। মিলিকে ঠাপ দিতে সাহায্য করে। ঠাপের তালে তালে মিলির মাইগুলো দুলছে। বাপী বলে তোর মাইগুলো কেমন নাচছে দেখ। লাফিয়ে লাফিয়ে উঠছে তোর ঠাপের তালে।

মিলি বলে বাপী তুমি আমার মাইগুলো চটকাও। টেপো জোরে জোরে। বাপী মিলির মাইগুলো দুহাতে ধরে টিপতে থাকে। মিলি দাঁত মুখ চেপে ঠাপ দিতে থাকে। বিছানায় হাঁটু রেখে শুধু পোঁদটা নাচিয়ে নাচিয়ে ঠাপ দেয়।

বিছানার পাশে দেওয়ালে লাগানো আয়নাতে তাদের চোদাচুদির প্রতিচ্ছবি ফুটে উঠেছে। মিলি বাপীকে বলে দেখো বাপী আয়নাতে কেমন চুদছি আমি তোমাকে। বাপী তাকিয়ে দেখে সত্যি দেখার মত দৃশ্য। বিছানায় দুটো নগ্ন শরীর। কামক্রীড়ায় রত।

মিলির পোঁদ নাচিয়ে ঠাপ দেওয়া দেখে মুগ্ধ হয়ে যায় বাপী। মিলি হাঁটু ভাঁজ করে সামনের দিকে ঝুঁকে আছে। শরীরটা স্থির শুধু পোঁদটা ওঠানামা করছে।
– তুই তো একদম খানকির মত পোঁদ নাচাচ্ছিস রে মিলি। তোর পোঁদ নাচানো দেখে পর্ন হিরোইন মনে হচ্ছে তোকে।
– এত এত ব্লু ফ্লিম দেখেছি না। সেসব যাবে কোথায়।
– ঠাপা ঠাপা জোরসে ঠাপা। ঠাপিয়ে ভেঙে দে শালা বাঁড়াটা।
– ইসসস ভেঙে দিলে তো আমারই ক্ষতি। আমি এটাকে আরো তাগড়া বানাবো আমার কচি গুদের রস খাইয়ে।
Like Reply
#10
darun hochchhe.
Like Reply
#11
Fatafati update
Like Reply
#12
পোঁদ নাচিয়ে নাচিয়ে ঠাপিয়ে চলে মিলি। বাপী শুয়ে শুয়ে মেয়ের গুদের ঠাপ খেতে খেতে মাইগুলো চটকে লাল করে দিতে থাকে। একনাগাড়ে ঠাপিয়ে মিলি বলে বাপী কোমর ধরে গেছে এবার তুমি নীচ থেকে ঠাপ দাও। মিলির কোমর ধরে তল ঠাপ দিতে শুরু করে বাপী। মিলি দ্বিগুন সুখ পায়। নিজে ঠাপিয়ে যত না সুখ তার থেকে বেশি সুখ ঠাপ খেয়ে।

বাপীর ঠাপের তালে তালে মিলিও কোমর দোলাতে শুরু করে।
– ইসসস কি ঠাপ দিচ্ছ বাপী। ঠাপের চোটে দম বেরিয়ে যাচ্ছে আমার।
– তোর মত এরকম সেক্সী গুদওয়ালী মেয়ে পেলে আশি বছরের বুড়োও ঠাপাবে রে।

বাপীর তাগড়া বাঁড়ার বলিষ্ঠ তলঠাপ খেয়ে মিলি আর থাকতে পারেনা। গলগল করে গুদের জল খসে যায় মিলির। বাপীর বাঁড়া তলপেট রসে ভিজে যায়। ঠাপের চোটে রস ছিটকে ছিটকে বেরোতে থাকে। মিলি ক্লান্ত হয়ে বলে বাপী এবার তুমি আমাকে বিছানায় ফেলে চোদ।
বালিশে মাথা রেখে গুদ কেলিয়ে দেয় মিলি। বাপী একটা বালিশ মিলির পাছার নীচে দেয়। গুদটা আরো কেলিয়ে যায়।

বাপী একহাতে বাঁড়াটা ধরে বলে নে গুদটা ফাঁক কর। মিলি দুহাতে গুদটা টেনে ধরে বলে নাও বাপী গুদ খুলে দিয়েছি। এবার ঢোকাও। বাঁড়াটা চেপে ধরে ঢোকায় বাপী। গুদ রসে ভর্তি বলে একবারেই ঢুকে যায় অর্ধেকটা। কোমর দুলিয়ে চাপ দিয়ে বাকিটাও ঢুকিয়ে দেয় বাপী।

এবার ঠাপ শুরু করে। কোমর চালিয়ে এক ছন্দে এক লয়ে বাঁড়াটা গুদে গেঁথে গেঁথে ঠাপাতে থাকে। ঠাপের সাথে সাথে মিলির দুধ গুলো লাফায়। মিলি নিজেই টিপতে শুরু করে দুধ গুলো। বাপী ঠাপের স্পিড বাড়ায়। জোরে ঠাপ পড়তেই মিলি সুখে ফেটে পড়ে।

চোদনবুলি বেরোতে থাকে মিলির মুখ থেকে।
– উহহহ উফফ বাপী ঠাপাও ঠাপাও। তোমার খানকি মেয়েটাকে চুদে ফাঁক করে দাও। আহ ও মা গো দেখে যাও তোমার ভাতার আমার গুদটা ঢিলে করে দিলো। ও মা গো তোমার আদরের মেয়ের কচি গুদটা তছনছ করে দিলো গো। আহহহ বাপী কি সুখ। চোদ বাপী। চুদে চুদে গুদের সব পোকাগুলো মেরে দাও আমার। খুব জ্বালায় আমাকে পোকাগুলো।

– তাই দিচ্ছি রে খানকী। তোর গুদের সব পোকা মেরে দিচ্ছি আজ। আর গুদ কুটকুট করবেনা তোর। যখনই গুদে কূটকুটানি ভাব আসবে তখনই গুদ মেরে তোর গুদের পোকাগুলোকে মেরে ফেলব। তোকে আর তোর মাকে একবিছানায় পাশাপাশি ফেলে চুদব। চুদে চুদে দুই খানকির গুদ ঢিলে করে দেব।

– তাই করে দিও বাপী। মা মেয়েকে একসাথে তোমার রেন্ডি বানিয়ে চুদবে। মা এর গুদের রসে বাঁড়া ভিজিয়ে মেয়ের গুদ মারবে আবার মেয়ের গুদের রস নিয়ে মায়ের গুদ মারবে।

আহহ উফফ বাপী গো গুদ মারিয়ে কি সুখ গো। তুমি দিনরাত আমার গুদ মারতে থাকো সোনা।

ঘপাত ঘপাত করে মেয়ের গুদে বাঁড়া চালাতে থাকেন তাপস। উপুড় হয়ে শুয়ে মাইগুলো বুকের সাথে চেপে ধরে মিলির ঠোঁটে ঠোঁট রেখে চুষতে থাকে বাপী। বামহাতটা মিলির ঘাড়ের পেছনে রেখে ডানহাত দিয়ে বামদিকের মাইটা ময়দা ঠাসা করতে থাকে। আর সেই সাথে গুদে দিতে থাকে ঠাপের পর ঠাপ।

সারা ঘরে শুধু চোদনের আওয়াজ। কচি গুদে পাকা বাঁড়া আছড়ে পড়তে থাকে। রসে ভেজা গুদ থেকে আওয়াজ হয় পকাৎ ভকাত ফচাৎ ফদ ফাদ। ঠাপের শব্দের সাথে শোনা যায় মিলির শীৎকার। আহহ উফফ ইসসস। আঠারো বছরের সদ্য যুবতী মিলি তার রসে ভর্তি উদ্দাম উর্বশী কচি গুদটা কেলিয়ে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে তারই জন্মদাতা বাপের তাগড়া বাঁড়ার ঠাপগুলো গুদ পেতে নিতে থাকে।

আবার লাল নীল তারা দেখতে পায় মিলি। চোখের সামনে তারাগুলো ঝিলমিল করছে। আসছে রস আসছে। দেখতে দেখতেই মিলির গুদের বাঁধ ভেঙে গলগল করে জল খসে যায়। বাপী ঠাপ বন্ধ করে হাঁপাতে থাকে। মিলিও এলিয়ে যায়।

একটু পরে সুস্থ হয়ে মিলি বলে বাপী এবার ডগি স্টাইলে চোদ না গো। বলে উপুড় হয়ে পোঁদ উঁচু করে দেয় মিলি। বাপী পজিশন নিয়ে মিলির পাছাটা ধরে গুদে ঠেলে ঢোকায় বাঁড়াটা। আবার ঠাপ শুরু করে। ঠাপের তালে মিলির দুধগুলো দুলতে থাকে। বাপী ঝুঁকে দুহাতের মুঠোয় মাইগুলো নিয়ে চটকাতে থাকে।

মিলি গাঁড় উঁচু করে বালিশে মুখ গুঁজে বাপীর বাঁড়ার ঠাপ নিতে থাকে গুদে। কুকুর চোদা আসনে বাঁড়াটা সজোরে ঢোকে আর বেরোয়। পুরো বাঁড়াটা খুব সহজেই ঢুকছে গুদে। বিচিগুলো আছড়ে পড়ছে গুদের ওপর। বিচির আঘাত মিলির সুখ আরো বাড়িয়ে দেয়। ওঁক হিক আহ গোঙানির আওয়াজ বেরোতে থাকে মিলির মুখ দিয়ে।

বাপী পাছায় চড় মারে। পাছাটা চটকায়। পোঁদের ফুটোয় আঙ্গুল ঢোকায়। ঠাপের তালে তালে মিলির পোঁদে অটোমেটিক আংলি করা হয়ে যায়। মিলি নিচের থেকে হাত বাড়িয়ে বাপীর বিচিটা ধরে হাত বোলায়। পাগলা ষাঁড়ের মত ঠাপাচ্ছে বাপী। ঠাপের পর ঠাপে গুদ থেকে রস ছিটকে বেরোয়। পক পকাৎ ফচ ফকাৎ আওয়াজে সারা ঘর ভরে যায়।

গুদ আর বাঁড়ার সংঘর্ষে কেমন যেন একটা বুনো গন্ধ ছড়িয়ে পড়েছে।
– শোন মিলি ভালো করে শোন কেমন আওয়াজ হচ্ছে তোর গুদ থেকে। তোর গুদটা একেবারে রসের কুয়ো হয়ে গেছে। চোদনের আওয়াজ কেমন শোন।

– আহ বাপী গো কি ঠাপ দিচ্ছ গো। গুদ যে আমার হাওড়া ব্রিজ হয়ে গেল। আহহ ইসসস কেমন করে ঢুকছে বাঁড়াটা। আয়নাতে দেখ বাপী কেমন ষাঁড়ের মত ঠাপিয়ে আমার গুদটাকে তুলোধোনা করছ তুমি।

– আমার খানকি সোনাটার গুদের জন্য এরকম ষাঁড়ের মত ঠাপই তো দরকার। তোদের মত উঠতি বয়সের ডাঁসা মাগীদের গুদে এরকম ঠাপ না দিলে তোদের গুদের ক্ষিদে মিটবেনা যে সোনা।

– আহহহ আমি আর পারছিনা বাপী। এবার ফ্যাদা ঢেলে দাও আমার গুদে। ঠান্ডা করে দাও গুদটা। আমার হাত পা অবশ হয়ে গেছে। আর কত চুদবে তোমার আদরের মেয়েটাকে। তোমার মেয়ের গুদটা এখনো কচি। সবে আঠারো বছর বয়স গুদটার। এটা কি মায়ের হলহলে গুদ পেয়েছ? প্লিজ এবার থামো বাপী। আর পারছিনা। ভাদ্র মাসের কুত্তি বানিয়ে চুদছ আমাকে।

মিলি না বললেও এবার চোদা থামাতেই হত বাপীকে। এতক্ষন একনাগাড়ে চুদে বাঁড়ার ডগাতে ফ্যাদা চলে এসেছে। মিলির পোঁদটা খামচে ধরে গুদে শেষ কটা খানদানী ঠাপ দিয়ে গলগল করে ঝরে যায় বাপী। আগ্নেয়গিরির অগ্নুৎপাতের মত মিলির গুদে ভলকে ভলকে পড়তে থাকে বাপীর গরম ঘন ফ্যাদা।

সেই সুখে মিলিও ছেড়ে দেয় তার গুদের কাঁচা রস। জল খসিয়ে ক্লান্ত মিলি ধপাস করে পড়ে যায় বিছানায়। বাপীও শুয়ে পড়ে মিলির পিঠে। হাঁপাতে থাকে দুজনেই। বাঁড়াটা গুটিয়ে ছোট হয়ে পক করে বেরিয়ে আসে। আর বাবা মেয়ের ভালোবাসার রস গুদ চুঁইয়ে পড়তে থাকে বিছানায়। বাপী মিলির পিঠ থেকে নেমে পাশে শোয়।

মিলিও উপুড় থেকে চিৎ হয়ে শোয়। দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমু খায়। তারপর বাপীর বুকে মুখ গুঁজে দেয় মিলি। চোদন সুখে ক্লান্ত যুবতীর চোখ বন্ধ হয়ে আসে। বাপী মিলির পিঠে হাত রেখে চোখ বন্ধ করে মিলির চুলে মুখ ডুবিয়ে দেয়। কামতপ্ত শরীর কামতৃপ্ত হতে দুজনেই তলিয়ে যায় ঘুমের দেশে।
[+] 2 users Like snigdhashis's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)