Thread Rating:
  • 19 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মিল্ফোম্যানিয়াক by femdom5
#1
মিল্ফোম্যানিয়াক

femdom5
 
এক
 
কলকাতা। বেলেঘাটার দাসপাড়া। অত্যন্ত ছিমছাম পরিকল্পিত একটি আবাসিক এলাকা। এলাকারই ছেলে তাতাই চ্যাটার্জী। দিল্লীর ইউনিভার্সিটি মেডিক্যাল কলেজে ৩য় বর্ষে পড়ছে। দূর্দান্ত স্টুডেন্ট । সরকারী মেডিক্যালে পড়া চাট্টেখানি কথা নয়। পাড়ার এত এত ছেলেপুলের মধ্যে কারও সাধ্য হয়নি। তাই তাতাইয়ের নাম ডাকও অনেক। পাড়ার সবার প্রিয় ডাক্তারবাবু। তাতাই বলতে প্রতিটি কাকু, জেঠু, কাকিমা, মাসী, ছোট ভাই, বড়ভাই এককথায় অজ্ঞান। তাইতো প্রতিবার কলেজ ছুটিতে যখন দমদম থেকে বাসায় আসে তাকে নিয়েই সবার হই চই। রিক্সা দিয়ে আসছে কোন মাসী দেখে ওমনি বললে..
-ওমা তাতাইবাবু, এসেছিস বাবা। বেশ বেশ, অনেক সুন্দর হয়ে গেছিস রে। থাকছিস তো বাবা। এইবার তোকে একমাসের আগে যেতে দিচ্ছি না।
তাতাই নিচের দিকে চেয়ে লজ্জালু একটা হাসি দেয় আরকি। শুধু কি পড়ালেখা, চলাফেরা, আচার আচরন কোথাও তাতাইয়ের সমকক্ষ দেখেনা কেউ। এমন নম্র ভদ্র ছেলে, কোন আড্ডাবাজিতে নেই, অহেতুক মাস্তি নেই, খারাপ কোন অভ্যেস নেই। আর কি চাই!!! পাড়ার মাসীমা, কাকিমারা তাদের বালবাচ্চাদের তাতাইকে দেখিয়ে বলে, দেখছিস তাতাইকে? বড় হয়ে তাতাইয়ের মত মানুষ হবি।
 
ওদিকে যশ খ্যাতিতে নুয়ে পড়া তাতাই তার বাইরের ঠাট বজায় রাখার কৌশলটা ভালই রপ্ত করে নিয়েছে। বাইরের ভালোমানুষ তাতাইয়ের মুখোশের আড়ালে যে তার একটা সেডাকটিভ, ইরোটিক স্বত্তা আছে তা কখনোই বেরিয়ে আসতে দিতনা। হ্যান্ডজব বা মাস্টারবেট, নারী সঙ্গী পাবার আগ পর্যন্ত ছেলেদের যৌন পিপাসা মেটানোর একমাত্র উপায়, তাতাই সেটা 19 বছরেই শিখে গিয়েছিল। কিন্তু যতই বড় হয়, সেক্সুয়াল আর্জ অন্য একটা বৈচিত্র্যময় দিকে মোড় নিতে থাকে। সেটা সে বুঝতে পারে মেডিক্যালে ভর্তির পরেই। পর্ন ওয়েবসাইটে কমবয়েসী মেয়েদের পর্নগুলো তাকে একটুও উত্তেজিত করত না। কিন্ত ৪০+ মহিলাদের যেমন নিকি বেঞ্জ, কেন্ড্রা লাস্ট, কিংবা ৪৬ বছর বয়েসী জিয়ানা মাইকেলস, লিসা অ্যান, জুলিয়া অ্যানরা কাপড় খোলার আগেই বীর্য স্খলন হয়ে যেত। নেটে অনেক ঘাটাঘাটির পর সেই টার্মটার সাথে পরিচিত হল সে। মিল্ফোম্যানিয়াক!!!! হ্যা, তাতাই একটা মিল্ফোম্যানিয়াক।। সাধারণত ৪০ উর্ধ্ব কামুকী মহিলাদের মিলফ নামেই অভিহিত করা হয় পর্ন ডিকশনারিতে। শুধু কি তাই, সাথে যোগ হয়েছিল বিকৃত এনাল ফ্যান্টাসীও। সোজা বাংলায় পোদ মারা। দিল্লী আলট্রামর্ডান ক্লাসমেট বান্ধবীরা উরুর সামান্য নিচে আসা ছোট ড্রেস কিংবা টাইট জিন্স, লেগিংস পড়ে ক্লাসে আসে। ওদের দিকে ফিরেও তাকাতে ইচ্ছে হয়না তাতাইয়ের। কিন্ত যেই সার্জারীর ৪২ বছর বয়সী লিটা ম্যাডাম লো স্কার্ট পড়ে লেকচার দিতে ঢুকলেন ওমনি তাতাইয়ের ধোনটা টং করে দাঁড়িয়ে গেল। ম্যাডাম হেটে হেটে লেকচার দিচ্ছিলেন আর তাতাই কোনার বেঞ্চে বসে ম্যাডামের ঢাউস পোদটা গিলছিলো।
 
মেসে থাকাবস্থায়ই তাতাই পণ করেছিল এবার গিয়ে যেভাবেই হোক সামনের বাসার ভক্তি মাসী কিংবা ব্যানার্জী বাড়ির অর্চনা মাসীকে একটা টোপ ফেলতেই হবে। তার দেবদূত ইমেজটা তাতে হুমকির সম্মুখীন কিন্ত একটা চান্স তো নেয়াই যায়। আফটার অল যাদের নিয়ে ভাবছে তারাই বা কম কিসে। আসুন দেখি!!!
 
দুই
স্বামী অস্ট্রেলিয়া। বাচ্চা কাচ্চা নেই। ৪৫ বছর বয়েসী ভক্তিদেবী অনেকটাই হাত পা ঝাড়া হয়ে থাকেন সব সময়। স্বামী প্রিয়তোষ দাম বাবু ছিলেন বড্ড সেকেলে মানুষ। যার কারনে দুজনের বনিবনা হতনা প্রায়ই। অনেকটা বিরাগ থেকেই গত ৫ বছর ধরেই দেশের বাইরে। ভক্তি দেবীও আর তোয়াক্কা করেন না। কি লাভ? বুড়োর শরীরে নেই জোর, সঙ্গমের সময় ধোনটা একটু ঢুকিয়ে থপ থপ করে দুটো ঠাপ দিতে না দিতেই বুড়ো চোখ উল্টিয়ে মাল বের করে ফেলে, না দিতে পারল একটা ছেলে পুলে। কি লাভ বুড়োর এসে। টাকা পাঠাচ্ছে। পায়ের উপর পা তুলে বেশতো চলেই যাচ্ছে। বড় ভাসুরের ছেলে কমলাকান্তকে রেখে দিয়েছেন নিজের কাছে নেহাৎ বাসায় একা থাকলে যদি পাড়ার লোকেরা কানাঘুষা করে।
 
মাঝে মাঝে ভাবেন কমলাকান্তটার নাম কেবলা কিংবা ভ্যাবলাকান্ত রাখলেই বরং ভালো ছিলো। বয়স তো ১৬ পেরিয়ে গেল। এন্ট্রান্স দিয়ে দিবে এইবার। এই বয়সের জোয়ান ছেলেরা দুধ,পোদ আর গুদের জন্য পাগল থাকে। ভক্তিদেবী কত দিন বাথরুম থেকে ছোট গামছা বুকে আর কোমরে পেচিয়ে কমলার সামনে হেটে গিয়ে শোবার ঘরে গিয়েছেন। কমলা যেন কিছুই দেখেনি এমন ভাব করে বইয়ে মুখ গুজে রইলো।কিংবা গরমের অজুহাতে পাতলা ফিনফিনে একটুকরো কাপড় গায়ে, ব্লাউজ ছাড়া, নিয়ে সায়া ছাড়া রান্না ঘরে রান্না করতে করতে কমলাকে ডাকলেন দোকান থেকে কিছু জিনিস আনানোর ছুতোয় কমলাকে একটু গা গতরটা দেখিয়ে নেবেন। কমলা এল ঠিকই। বললে, কাকীমা ডাকছিলে?
- হ্যা, রে কমলা ( বলে কমলার সামনে এসে একটা লিস্টি ধরিয়ে দিলেন)। এই বাজারগুলো একটু করে দেনা সোনা।
- বুকের উপর শুধু এক টুকরো কাপড়। বোটা টা পর্যন্ত স্পষ্ট দৃশ্যমান। ৩৬ ডাবল ডির দুধগুলো অর্ধেকটাই বেরিয়ে আছে । যে কারো মাথা ঘুরিয়ে দিতে যথেষ্ট। কিন্ত কমলা নির্বিকার ভাবে লিস্টটা পড়ে শুধু বলল, এত কিছু দিয়ে কি হবে গো কাকীমা। কোন উৎসব আসছে নাকি।
কমলার এহেন রিয়েকশন দেখে বেজায় চটে গেলেন ভক্তি দেবী। কিন্ত সামলে নিয়ে বললেন তোর এসব জানতে হবেনা। কমলা দরজা পেরিয়ে যেতেই বেশ জোরে যাতে কমলা শুনতে পায় ওইভাবে বললেন - কবে ব্যাটা ছেলে হবিরে ভোঁদারাম। এরপর তোর ধোন খাড়া করতে কি ন্যাংটা হয়ে দুধ পোদ কেলিয়ে হাটতে হবে নাকি। ইচ্ছে হয় প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দেখি সত্যিই ডান্ডাটা আছে নাকি ওখানে। কাকার মত ধ্বজা হয়েছে শালা।
এই হচ্ছে অবস্থা। বয়েস ৪৫ হয়ে গেলেও ভক্তিদেবীর বয়েসটা ঠিক যেন সেই মিড থার্টি'স এই আটকে আছে। সকাল ৬ টায় উঠেই ট্রাকস্যুট পরে বাসার পেছনের দিকে প্যাসেজে রাখা রানার মেশিনে রানিং দেন। যার কারনে শরীরে ফ্যাট থাকলেও সেটা বয়সের তুলনায় যথেষ্ট কম। ৪৪ সাইজের পাছাটা লেগ এক্সারসাইজের ফলে দারুন শেপ নিয়েছে। হ্যামস্ট্রিং মাসল, কাফ মাসলগুলোও যথেষ্ট শক্তি রাখে। কিন্ত আফসোস এগুলো কাজে লাগানোর তো জায়গা চাই!
ডিসকভারিতে নেকেড এন্ড উইয়ার্ড সিরিজটা দেখে ভক্তিদেবী ভাবতেন আহা, কি দেশেই না ওরা আছে। ন্যাংটো হয়ে বনে বাদাড়ে হাটছে আর আমি নিজের ঘরেই উদোম হয়ে শরীরে একটু বাতাস লাগাতে পারি না।
যা হোক, ভক্তিদেবীর পোদ, গুদ, দুধ সবই আছে। শুধু একটা ধোনের অভাব। আর ওদিকে তাতাইবাবুর শুধু ফুটো হলেই চলবে যে। শুধু একটু খেলিয়ে নিতে হবে। এই আর কি।
 
তিন
বিলু, পলা আর ফটিক তিন বন্ধু রাস্তার মোড়ে দাঁড়িয়ে। ইউরো ফাইনালের পর্তুগাল ফ্রান্সের ম্যাচটা নিয়ে কথা বলার এক পর্যায়ে পলা আর বিলু একসাথে বলে উঠল, উহ মাইরী আসছে। সকাল সকাল ধোনটা খাড়া করিয়ে দিল। ফটিক তাকিয়ে দেখল, আহা, হোয়াট টাইমিং ম্যান!
গত রাতে বৃষ্টি হয়েছিল। রাস্তায় কাদা। শাড়িতে লেগে যেতে পারে বিধায় সামনের দিকে শাড়ির কুচিটা তুলে ধরে রেখেছেন। তুলতে গিয়ে এতটাই উচুতে উঠে গেছে যে রীতিমতো হাটু দেখা যাচ্ছে। ৪৬ সাইজের দুই পাছা ততোধিক পুষ্ট দুই পায়ের উপর ভর দিয়ে ঢেউ তুলে এগুচ্ছে। বসু বারই এর দোকানটা পার হতেই দেখা গেল পাড়ার ৪০/৫০ ঊর্ধ্ব লোকেরা জিভ বের করে ভুমিকম্প তোলা পোদের পানে চেয়ে আছে। যেন দূর থেকেই চেটে দিচ্ছে।
 
অতঃপর ফটিকদের সামনে আসতেই একটা রিক্সা পেয়ে গেলেন। রিকশায় উঠার সময় যেই এক পা দিলেন অমনি দুই পোদের সাইজ একদম স্পষ্ট ভেসে উঠল ওদের সামনে। আরেকটু টান খেলে তো মনে হয় শাড়ি ছিড়ে পোদ দুটো বেরিয়েই পড়ত। মনে মনে গাল দিলো রিক্সাওয়ালাকে। শালা, আরেকটু পরে আসলে পাছাটা আরেকটু দেখতে পারতাম।
আর এভাবেই প্রতিদিন সকাল ১০ টায় তাবৎ বুড়ো জোয়ান সবার ধোনে জ্বর তুলে দিয়ে বীমা কর্পোরেশনের অফিসে যান অর্চ্চনা ব্যানার্জী। স্বামী সোমনাথ ব্যানার্জী মেরিন অফিসার। রিটায়ার করার বয়স অনেক আগেই হয়েছে কিন্ত সমুদ্রের টানকে উপেক্ষা করা সম্ভব হয়নি তাই এখনো শিপ থেকে শিপে ঘুরে বেড়ান। ছয় মাসে কি এক বছরে এক মাস ছুটি পান। ওই সময়টুকুই বৌ আর একমাত্র ছেলে সমীরণকে কাছে পান। মেয়াদ শেষ হয়ে গেলে সেই আবার জাহাজে।
কিন্ত স্বামীর এই দূরে থাকাটা অর্চ্চনা ব্যানার্জীর যৌন জীবনে প্রভাব ফেলেনি কোন। ফটিক আর সমীরন একই সাথের। একবার সমীরনের খোজে ফটিক গিয়েছিল ব্যানার্জী বাড়িতে। অর্চ্চনা তাকে বললেন - ফটিক, দেখ বাবা, দেখ, তুই ঘুম থেকে উঠে বাসায় এসেছিস সমুর খোজে আর আমার গাধাটা এখনো পড়ে পড়ে ঘুমুচ্ছে। বলেই সমীরের রুমের জানালার পর্দা সরিয়ে দিলেন, মুখে রোদ লাগলে ঘুম থেকে না উঠে কই যাবে মানিকসোনা? রোদ এসে পড়লো ঠিক। কিন্তু সেটা সমুর মুখে নয়। বরং অর্চ্চনা ব্যানার্জীর শরীরে। আর তাতেই দেখা গেল এক অপূর্ব দৃশ্য। রাতের বেলা মেক্সি পড়ে ঘুমিয়েছিলেন। ভেতরে কিছুই পরেননি। সেই মিষ্টি রোদ তার পাতলা ম্যাক্সির উপর পড়ে যেন তার পুরো শরীরটা এক্সরে করছিল। বিশাল সাইজের দুই দুধ, মেদযুক্ত পেটের নিচে গুদ একদম স্পষ্ট। মাঝে শুধু এক ফালি কাপড়ের ব্যবধান।
ফটিকের বুকে যেন হাজারটা হাতুড়ি পিটাচ্ছে। শুধু ভাবছে মাসী একবার ঘুরলে যে কি হবে। পোদ দেখলে তো একদম অজ্ঞান হয়ে যাবে। যা হোক সে আশায় গুড়ে বালি দিয়ে তার দিকে মুখ রেখে কিচেনে গেলেন মাসী। ওদিকে তার দুর্সম্পর্কের দেবর ওখানে থেকে একটা কোম্পানিতে ডিলার হিসেবে চাকরি করত। উনিও রেডি হয়ে এসেছেন, নাস্তা করে বেরুবেন। ওদিকে সমু উঠে বাথরুমে গিয়েছে। চমকটা তখনো বাকি ছিল ফটিকের। অর্চ্চনা ব্যানার্জি ফটিক আর উনার দেবরের জন্য লুচি আর পায়েস নিয়ে এলেন, তখনও তার শরীরে ম্যাক্সি ছাড়া আর কিছুই নেই, এমনকি একটা ওড়না পর্যন্ত।

- লুচি দেখে দেবরবাবু বললেন, বৌদি যা লুচি বানিয়েছ না? একদম তোমার ওগুলোর সাইজের।
- অর্চ্চনা ব্যানার্জী হাতের পাশেই একটা কাঠের স্কেল পেয়ে সেটা তুলে নিয়ে উনার দেবরের ধোনে একটা রাম গুতো দিয়ে বললেন, হয়েছে, হয়েছে, ওই সাইজের লুচি হলে আজকে আর খেয়ে শেষ করতে পারতে না।
পরে হঠাৎ ফটিকের কথা মনে হতেই নিজেকে সামলে নিয়ে যেন কিছুই হয়নি এমন একটা ভাব করে বললেন, ফটিক লুচি দেই আরেকটা?
ফটিক আর কি বলবে। লুচি খাবে কি ততক্ষনে তার ধোন দিয়ে লুচি, পায়েস সব বেরিয়ে গেছে। চিটচিট করছে প্যান্টের ভেতরটা। উফ, কি হলো এসব। তারপর ফটিকের মুখ থেকে একান ওকান হয়ে তাতাইয়ের কানেও পৌছেছিল ঘটনাটা। তাই মিল্ফোম্যানিয়াক তাতাইয়ের মিল্ফ ফ্যান্টাসী পূরনে প্রথম যে মহিলার ছবি তার মানসচক্ষে ভেসে উঠেছিল তিনি অর্চ্চনা ব্যানার্জী। থ্রিসাম এখন শুধু সময়ের ব্যাপার মাত্র।
 
চার
ছুটিতে এসে তাতাই প্রথম কয়েকটা দিন আত্নীয়দের বাসায় দেখা করতে করতেই কাটিয়ে দিল। এরপর শুরু হল বাসায় বসে বসে অলস সময় কাটানো। কয়েক মাস হল বন্ধুদের সাথে আড্ডায় বসে বসে সিগারেট ধরেছে। তাই একটু পর পরই ছাদে গিয়ে সিগারেটে ফুঁ দিয়ে আবার রুমে গিয়ে সেই অলস সময় কাটানো। অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। একদিন বাইরে যাবার সময় হঠাৎ ভক্তিদেবীর বাসা ক্রস করতে গিয়ে চোখ পড়ে গেল ভক্তিদেবীর দিকে। বালতিতে করে ভেজা কাপড় রোদে দেওয়ার জন্যে সিড়ি বেয়ে উঠছিলেন। স্নান করে কোনমতে গায়ে একটা কাপড় জড়িয়েছেন কেবল। ব্লাউজ পড়েননি। শরীর ভেজা ছিল তাই বোধহয় কাপড় ভেজা পাছায় লেপ্টে গিয়ে দুই পোদের মাঝের ফাকে ঢুকে গরম খাচ্ছে। আর বাইরে থেকে চ্যাপ্টা পোদগুলো ড্যাব ড্যাব করে তাকিয়ে আছে। ব্লাউজ পড়া নেই বিধায় গোল গোল সুডৌল বাহু দুটি বেরিয়ে আছে আর তার ফাক দিয়ে মাগীর মাইদুটো উকি ঝুঁকি দিচ্ছে।
 
তাতাই যেন দিন দুনিয়া ভুলে গেল। রাস্তার মধ্যে দাঁড়িয়ে পড়লো আর হা করে ভক্তিদেবী আধা ন্যাংটো শরীরটা দেখতে লাগলো। হঠাৎ কি মনে হতে ভক্তিদেবী পেছন ফিরে চাইলেন আর স্থাণুর মত দাঁড়িয়ে থাকা তাতাইকে তার পোদের দিকে তাকিয়ে থাকতে দেখে প্রথমে একটু লজ্জ্বা পেলেন কিন্তু ওই যে ভেতরের নারীটা যে একদম খানকি। তাই পরক্ষনেই তাতাইর দিকে ঘুরে দাঁড়িয়ে দুধ দুটো ভাল করে দেখার সুযোগ করে দিয়ে ডাকলেন -
কিরে, তাতাই সোনা। কোথায় যাওয়া হচ্ছেরে ছেলে?
হাজার হাজার মাইল উচু থেকে শক্ত মাটিতে যেন আছড়ে পড়ল তাতাই। ধরা খেয়ে গেছে বেমালুম। কি বলবে। অগত্যা বলল, না গো মাসী। একটু কাপড়ের দোকানে যাব।
- ওমা, সেকি। তোরা না সেদিন তোর পিসতুতো ভাইয়ের বিয়ের জন্য রাজ্যের শপিং করলি!
- তাতাই। আবারো ধরা। মুখ ফস্কে বেরিয়ে গেল, না মানে, মানে একটা আন্ডারওয়্যার কিনব তো। পুরোনোগুলো নষ্ট হয়ে গেছে। ভাবলাম সবই যখন কিনছি এ আর কয় টাকার জিনিষ।
- ওমা, তাতাই, তোর এখন জাঙ্গিয়াও পড়তে হয় নাকিরে। দেখ, এইতো সেদিন তুই ন্যাংটো হয়ে আমাদের সামনে ঘুরতিস আর আজকে ছেলে জাঙ্গিয়াকে আন্ডারওয়ার বলছে। বুড়ো হয়ে গেলাম রে। বলতে বলতে কখন যে ভক্তিদেবী সিড়ির নিচে নেমে গেটের সামনে এসে দাড়িয়েছেন তাতাই তা খেয়ালই করেনি। তামাটে রঙের মাই আর বাদামী নিপল দুটো খালি চোখে ভিজিবল হবার পর তার খেয়াল হল। এমতাবস্থায় আর একটু এসব লাইভ পর্ণ দেখলে তার প্যান্ট নষ্ট হয়ে যাবে ভেবে তাতাই বলল, আচ্ছা মাসী আজকে তাহলে আসি?
 
- আচ্ছা বাবা। ওহ, শোন কাল পরশু একটু মাসীর জন্যে সময় করে বাসায় আসিস তো। প্রেশারটা বড় যন্ত্রণা দিচ্ছে আজকাল। একটু দেখে যাস কেমন? বলে একটা খানকি মার্কা হাসি দিলেন।
- তাতাই তো হাতে যেন স্বর্গ পেল। বলল, নিশ্চয় মাসী কালকেই আসব।
তাতাই যেতাই ভেজা কাপড়্গুলে ছাদে নিয়ে গেলেন। বালতিটা নামিয়ে রেখে ছাদ থেকে তাতাইকে রাস্তা ধরে যেতে দেখলেন। একটু আগের কথা মনে করে তাতাইয়ের ক্রমশ অপসৃয়মান শরীরের দিকে তাকিয়ে নিজের অজান্তে শাড়ির উপরেই গুদটা খামচে ধরলেন ভক্তিদেবী। তারপর কপালটা কুচকে বললেন - যা শালা, সকাল সকাল গুদটা ভিজেই গেল।
 
সোফার বসে বসে গতপরশু দিনের এই কথাটাই ভাবছিল তাতাই। নিজের অজান্তেই ধোনটা গরম হয়ে গেলো। মাসি যখন যাওয়ার অনুমতি দিয়েছেই তাহলে ভক্তিদেবীর পোদে ধোন ঠেকিয়ে একটা ভক্তি দিয়ে না আসাটা খুব মন্দ দেখায়। এই ভেবে বেড়িয়ে গেল সে। তিনটে বাসা পেরিয়েই ভক্তিদেবীর বাসা। ঘরে ঢুকার জন্য দুটো দরজা। মেইন ডোরটা গেট পেরিয়েই। আর দোতলার সিড়ির নিচে দিয়ে আরেকটা। তাতাই ওই দরজাটায় গিয়েই টোকা দিল। দু তিন বার টোকা দেবার পর ভেতর থেকে ভক্তি দেবীর সাড়া পাওয়া গেল। চেচিয়ে বললেন, কমলা, দাড়া বাবা, যাচ্ছি। বাথরুমে পানির শব্দ শোনা যাচ্ছিলো। ভক্তিদেবী কি ন্যাংটা হয়ে স্নান করছে নাকি। পোদের খাজটা চোখের সামনে ভেসে উঠলো। কি জানি, মাসী দেবী আজ কি দেখাবে।
 
ওদিকে ন্যাংটো হয়ে কাপড় কাচছিলেন ভক্তি দেবী। কমলাটা মাত্রই গেল প্রাইভেট পড়তে। এত তাড়াতাড়ি এসে পড়লো নাকি। ধুর বাল, মনে মনে খিস্তি করলেন। তারপর বড় গামছাটা বুকের উপর থেকে পেচিয়ে নিলেন। বেশ বড়ই গামছাটা। একদম হাটু পর্যন্ত এসে পড়ে। আর কমলার সামনে তো পারলে উনি ন্যাংটো হয়ে গুদে আংগুল দিয়ে হাটেন। তাই ও নিয়ে চিন্তা ছিলনা। গিয়েই ধুম ধাম করে দরজা খুলে বলতে যাবেন,কিরে এতো তাড়াতাড়ি...................... তাতাইকে দেখে কথা ওইখানেই আটকে গেল। এই অবস্থায় একটু অপ্রস্তুত হয়ে গেলেন। তারপরই ভাবলেন, ধুর এভাবে না দেখলে গাধাটাকে রাস্তায় আনব কি করে। নটিমার্কা একটা হাসি দিয়ে বললেন, , তাতাই তুই। আসলি তাহলে। আয় আয় বাবা। দেখতে স্নানে ছিলাম। দাঁড়িয়ে থেকে কষ্ট করলি বাবা।
 
তাতাই সাথে সাথেই বললো , না, না মাসী। ওতে কি হয়েছে গো। তুমি বরং স্নান করে নাও। আমি বসছি। তুমি ব্যস্ত হয়োনা।
- কি যে বলিস। ব্যস্ত হবোনা কি রে। তুই কি এমনিতে আসার মানুষ। কালেভদ্রে দেখা পাই তোর। একটু কষ্ট করে ছিটকিনিটা লাগিয়ে দিয়ে ঘরে আয়। স্নান আমার শেষ। কাপড় ধুয়ে দিচ্ছিলাম আর কি।
-ছিটকিনি লাগিয়ে , ভক্তিদেবীর পোদের দুলুনি দেখতে দেখতে মাস্টার বেডরুমে গিয়ে ঢুকলো তাতাই। বলল, মাসী ভুল সময়ে আসলাম নাকি। তোমার হয়ত এখনো অনেক কাজ করা বাকি।
-হয়েছে হয়েছে, ঠোট উল্টিয়ে বললেন ভক্তিদেবী। আর ফর্মালিটি দেখাতে হবেনা। খুব পেকেছিস না। বস তো। আমি শাড়িটা পড়ে নিই। বলে আয়নার সামনে দাড়ালেন, যেখান থেকে তাতাইয়ের উপর চোখ রাখা যায়। বা হাতে সায়াটা নিলেন। মাথা দিয়ে গলিয়ে দিলেন। সায়া ঠিকমতো দুই পাছার নিচে এসেছে কিনা ভক্তিদেবী ধা করে গামছাটা খুলে পায়ের নিচে ফেলে দিলেন। মর্ডান মেয়েরা খুব ছোট স্কার্ট পড়লে যেরকম পাছার নিচের খাজটা একটু বের হয়ে থাকে তাতাইর সামনে যেন সেই অংশখানি একবার ফ্ল্যাশ দিয়ে গেল। ঢোক গিললো তাতাই। আয়নাতে সব লক্ষ্য করছিলেন ভক্তিদেবী। ভাবলেন, ছেলেটাকে আরেকটু নাচে তুলি। সায়াটা এবার নামিয়ে দিলেন, সায়ার দড়িটা বাম হাতে ধরা আর পেছন দিকে সায়া নেমে গিয়ে পাছার দুই খাজের দুই তিন ইঞ্চি একদম দৃশ্যমান। ডান হাতে মাটি থেকে গামছা কুড়োতে একটু ঝুকতেই সায়াটা আরো এক ইঞ্চি নেমে আদ্দেক পোদ বেরিয়ে পড়লো। যেন এসব উনার খেয়াল নেই এমন একটা ভাব করে বললেন-
 
তা, তোর পড়ালেখা কদ্দুর রে তাতাই?
কোন জবাব না পেয়ে আয়নার দিকে তাকিয়ে দেখলেন তাতাই হা করে উনার পোদ গিলছে। তাতাইয়ের হুশ ফেরানোর জন্য সায়াটা টান দিয়ে পোদ ঢেকে দিলেন! তাতাইয়ের হুশ ফিরলো, বললো, অ্যা, কিছু জিজ্ঞেস করছো মাসী?
- না, ওই আর কি? তো পড়ালেখা কদ্দুর এগোলো? বলে শাড়ী পড়তে শুরু করলেন।
তাতাই দেখলো মাসী ব্রা, ব্লাউজের ঝামেলাতে যাচ্ছেনা। শাড়ীটা কোমরে পেচিয়ে কায়দা করে গত দিনের মতই বুকটা ঢেকে দিলো। বলল, যা গরম পড়েছে বল? কাপড়চোপড় গায়ে রাখতেই ইচ্ছে করেনা। তাতাই বললো, তা যা বলেছো। তুমি তো তাও সায়া পড়েছো । আমি তোমার জায়গায় থাকলে ওটা পড়ার কষ্টই করতাম না।
- হ্যা রে। কি আর করা। তোরা ছেলেদের তো বড্ড আরাম। গরম লাগলে খালি গায়ে থাকতে পারিস। ছোট ছোট শর্ট প্যান্ট পড়ে ঘুরতে পারিস। আমাদের তো আর ওই সুযোগ নেই।
 
- মাসী, কিছু মনে কোরনা। বলছি, ঘরের মধ্যে অত কাপড় চোপড় পড়ার দরকার কি? কমলা তো তোমার ছেলের মতই। ও কি আর মনে করবে? তাছাড়া, তোমার প্রেশারটাও হাই, এই গরমে মাথা ঘুরে কখন পড়ে যাও।
 
- হ্যা, কি কথার ছিড়ি। এখন আমি ন্যাংটো হয়ে ঢ্যাং ঢ্যাং করে ঘুরে বেড়াই কেমন?
 
- না, না, তা কেন? জানো তো, ওয়েস্টার্ন কান্ট্রিগুলোতে তোমার বয়েসী মহিলারা ঘরে শুধু জাঙ্গিয়া আর টি শার্ট পড়ে থাকে গরমের সময়। কই ওদের তো কোন সমস্যা হয় না। আসলে আমাদের কালচারটাই এমন। শরীরের দেখভাল করা না লোকলজ্জ্বা কোনটা বড় বল?
 
- হয়েছে, হয়েছে। অনেক বড় বড় কথা শিখে ফেলেছেন বাবু। নাকটা টিপে দিয়ে জিজ্ঞেস করলেন ভক্তিদেবী। মাইদুটো শাড়ির ভেতর ঝুলে আছে। এবার কি খাবি বল? কতদিনে এসেছিস।
 
- না, না। কিছু লাগবে না। এক কাপ চা-ই বরং দাও। খেতে তো আসিনি। তোমার সাথে গল্প করতে এসেছি।
 
-আচ্ছা, বাবা। ঠিক আছে। এই নে। টিভি চালিয়ে দিলুম। তুই বসে বসে দেখ, আমি এই এলুম বলে।
 
তাতাই তো মহাখুশি। যে দুধ, পোদ আর গুদের চিন্তা সে এতদিন কল্পনা করে এসেছে তা তার চোখের নাগালে এসে পড়েছে, হাতের মুঠোতে আসতে আর বেশী দেরী নেই। মহানন্দে সে চ্যানেল ঘুরাতে ঘুরাতে একটা ইংলিশ মুভি চ্যানেলে গিয়ে থামলো। ওদিকে মাসী রান্নাঘরে কাজ করছে। শব্দ পাওয়া যাচ্ছে। ট্রাউজারটা নামিয়ে শক্ত ধোনটা বের করে টিপতে লাগলো। মনে মনে বলল, আর একটু মাই ডিয়ার নুঙ্কু। একটু পরেই তোমাকে তোমার গর্তে চালান করে দিব। ভক্তিদেবীর গর্ত। খানকি মাগী ভক্তিদেবীর গর্ত।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পাচ

১৫-২০ মিনিট পর ভক্তিদেবী আসলেন। হাতে মাঝারী সাইজের একটা ট্রে। তাতাইয়ের সামনে টেবিলের উপর নামিয়ে রাখলেন। একটা প্লেটে মিষ্টি, আরেকটা তে বিস্কিট, কোনটাতে সেমাই, কোনটাতে আবার কাস্টার্ড জাতীয় কিছু একটা, সাথে চা তো আছেই।
-বেশী কিছু করিনি রে। নে, শুরু কর।
-হুম মাসী, এত কম কেন? আরো চার পাচ পদ হলে ভালো ছিল... ব্যঙ্গ করলো তাতাই।
- হা, হা, হাহ ফাজিল। হাসির দমকে দুধ দুটোতে ঢেউ খেলছিলো। খা এবার, বলে নিজেও একটা প্লেট নিলেন।
টিভির দিকে চোখ পরতেই বললেন, কি যে ছাই দেখিস তোরা, ইংলিশ আর ইংলিশ।
- কেন মাসী, তুমি বুঝি ইংরেজী বুঝোনা। ওই সময়ের বি এ পাস করা মেয়ে ছিলে তুমি। আর কি জানো, দুনিয়াটা এগুচ্ছে। এখন দুনিয়ার সঙ্গে তাল মেলাতে হলে সবকিছুতেই ইংরাজি চাই।
- বুঝবোনা কেন। সবই বুঝি তারপরেও ভাল্লাগেনা কেন জানি। তারপর
ঘড়ির দিকে তাকিয়ে ব্যস্ত হয়ে বললেন, এই রে আমার ফেভারিট প্রোগ্রামটা শুরু হয়ে গেছে- বলেই রিমোট নিয়েয চ্যানেল পালটে ডিসকভারীতে নিয়ে গেলেন।
বললেন, এই প্রোগ্রামটা দেখিস?
-তাতাই, স্ক্রীনের রাইট টপ কর্নারে লেখা দেখলো, নেক্সট আপ " নেকেড এন্ড এফ্রেইড"। মনে মনে উত্তেজিত হয়ে উঠলো। বলল, না তো মাসী। কি প্রোগ্রাম?
-বলে দিলে তো মজাই শেষ রে। দেখ শুরু হচ্ছে। বড্ড ভালো। আমি সবগুলো এপিসোড দেখেছি এটার। তোরা তো শুধু ইংলিশ মুভি নিয়েই পড়ে থাকিস। এগুলোতে শেখার অনেক কিছু আছে।
মাগীর ঢং দেখে মনে মনে হেসে উঠলো তাতাই। হুম, নেকেড এন্ড এফ্রেইড। মাগীটা যে কতকিছু শিখছে।
 
শুরু হল। দক্ষিণ আমেরিকার গুয়াতেমালার একটা জঙ্গলে ঢোকার রাস্তার সামনে এসে একটা জীপ গাড়ি থামল। গাড়ি থেকে ২৫-২৬ বছরের একটা ছেলে এসে নামল। বাংলাতে ডাবিং করা ছিল, ছেলেটা বলল, হাই বন্ধুরা আমি জোনাথন, আমি একজন এক্সট্রিম সারভাইভালিস্ট। নেকেড এন্ড এফ্রেইড আগামী একুশ দিন আমি নগ্ন হয়ে জংগলে কাটাব। বলে সে, আস্তে আস্তে শার্ট, প্যান্ট, আন্ডারওয়ার খুলে একদম ন্যাংটো হয়ে গেলো। মাসীর দিকে তাকাল তাতাই। দেখল উনি নির্বিকার টিভির দিকে তাকিয়ে ন্যাংটো ছেলেটাকে দেখছেন। যদিও ধোনের অংশটুকু ব্লারড করে দেওয়া ছিল। মাসী কাপের চা টুকু শেষ করে তাতাইয়ের কাছে এসে বসলেন। ভালোই গরম হয়ে গেছেন তিনি।
- তাতাই বলল, দেখেছো মাসী, ওদের ওখানে এসব কত্ত ফ্রি। ন্যাংটো হয়ে জঙ্গলে ঘুরছে। এসব আবার টিভিতেও দেখাচ্ছে।
-হ্যা, রে। একটু পর দেখবি ওর একটা মেয়ে পার্টনারও এসে জুটবে। ওরা দুজনই ন্যাংটো হয়ে জঙ্গলে আগামী ২১ দিন কাটাবে।
- তাই নাকি? তাতাইয়ের চোখ চকচক করে উঠল। বাহ, ইন্টারেস্টিং তো। বলতে বলতেই, পার্কার নামের একটা ৩০/৩২ এর স্বর্ণ কেশী মহিলা জিপগাড়ি থেকে নেমে আগের ছেলেটার মতই পরিচয় দিলো। তারপর তার পার্টনার ছেলেটার সাথে পরিচিত হল। তারপর বলল, লেটস গেট নেকেড বলেই আস্তে আস্তে সব কাপড় চোপর খুলে ন্যাংটো হয়ে গেল। তারপর শুরু হল তাদের ২১ দিনের মিশন। কিন্ত এসব দেখে ওদিকে তাতাইয়ের হার্টবিট রীতিমতো ১০০ ছাড়িয়ে গেছে। ভক্তিদেবী বুঝতে পারলেন, তাতাইকে একটু ইজি করা দরকার।
বললেন, এই তাতাই। তুই আবার মাসীকে খারাপ ভাবছিস না তো? এখন তোরা বড় হয়েছিস। নিজেকে কন্ট্রোল করা শিখে গেছিস। তাই তোর সাথে ফ্রেন্ডলি....
 
তাতাই মাঝপথে থামিয়ে দিয়ে বলল, আরে ধুর মাসী, কি যে বলো? আমি বরং এতে খুশিই হয়েছি। আর কি জানোতো, আজ থেকে আরো ২০০০০ বছর আগে মানুষ এরকমই ন্যাংটো থাকত। এরকমই খালি হাতে প্রকৃতির মোকাবেলা করতে হত।
- না, ভাবছিলাম, ন্যাংটো কিনা? তুই যদি কিছু মনে করিস।
- হ্যা, হ্যা। খুব খারাপ পেয়েছি আমি। একেবারে মহাভারত অশুদ্ধ হয়ে গেছে। এসব টেনডেন্সি কবে যাবে তোমাদের?
বলে, হাত বাড়িয়ে ভক্তিদেবীর উদোম গোল গোল হাতের উপর তার হাত রেখে চাপ দিল। তুমি ওসব নিয়ে ভেবোনা তো। আমাদের জেনারেশনটা অনেক ফার্স্ট হয়ে গেছে। এগুলো আজকাল কারও চোখেই বাজে না।
-যাক বাচা গেল। মাঝে মাঝে হাসি পায় জানিস, এই যে দেখ সামনের দিকের ওগুলো ঠিকই ঘোলাটে করে দিয়েছে, ওটাকে ইংরেজিতে কি যেন বলে? হ্যা, ব্লার। তাহলে পেছনের দিকটা কি দোষ করলো? পাছার কি কোন মান সম্মান নেই নাকি?
-কেন, মাসী তোমার খুব সমস্যা হয়ে গেছে বুঝি? হেসে হেসে বলল তাতাই।
- লজ্জ্বা পেয়ে মাসী বললেন, না না বলছিলাম, যদি ন্যাংটো হয়েই আছিস তাহলে ওসব আবার ব্লার করে রাখা কেন? তাতাই ভক্তিদেবীর হাত টিপতে শুরু করে দিয়েছে। বুঝতে পেরে ভক্তিদেবীও তার বাম হাতটা তাতাইয়ের ঘাড়ের ওপাশে গলিয়ে দিলেন।আস্তে করে তাতাইয়ের গেঞ্জির ভেতরে হাত দিয়েই চেঁচিয়ে উঠে বললেন- কিরে, ঘেমে তো একেবারে স্নান করে গেছিস। দেখো ছেলের কান্ড। বুকে ঠান্ডা লেগে যাবে রে। এই বুঝি তুমি ডাক্তার হচ্ছ, গাধা কোথাকার। নে খুল, গেঞ্জিটা খুলে ফেল ।
-তাতাই দু একবার না করতে গেলো। কিন্ত লাভ হলো না। অগত্যা গেঞ্জীটা খুলে ফেলতেই হলো। এবার তাতাই একটা চান্স নিলো, বলল মাসী, জিন্সের প্যান্ট জানোতো। ঘেমে প্যান্টটাও ভিজে চুপচুপে হয়ে গেছে। খুলব?
- এই শয়তান। ভেতরে ছোট প্যান্ট আছে তো। থাকলে খুলিস। নয়তো খুলিস নে।
- কেন গো মাসী। একটু আগেই না বলছিলে, তুমি খুব ফ্রেন্ডলি। তাহলে, এখন এত লজ্জ্বা পাচ্ছ কেন?
- আমতা, আমতা করে বললেন, না ঠিক আছে খোল, নিচে কিছু না থাকলেও সমস্যা নেই। বলে তাতাইয়ের প্যান্টের উচু জায়গাটার দিকে তাকিয়ে রইলেন। ঠোটে শয়তানি হাসি।
পাস পেয়ে তাতাই উঠে দাঁড়িয়ে একটানে প্যান্টটা নামিয়ে দিল। পড়নে শুধু জাঙ্গিয়া।
অতঃপর ওইভাবেই ভক্তিদেবীর পাশে বসে পড়লো তাতাই। ভক্তিদেবী এবার বাম হাতটা তাতাইয়ের ঘাড়ে রেখে বললেন, শান্তি তো এখন? বা দিকের দুধটা অর্ধেক বেরিয়ে তাতাইয়ের ডান হাতে লাগছে। তাতাই সেটা বুঝতে পেরে তার হাত দিয়ে ভক্তিদেবীকে তার দিকে টান দিল। ফলে বা দিকের মাইটা তার হাতে চ্যাপ্টা হয়ে লেগে থাকলো।
- হ্যা, যা আরাম লাগছে না। আমার মনে হয় কি জানো, তোমারও আমার মত সব খুলে বসে বসে আরাম করে টিভি দেখা উচিত।
- চোখ লাল করে কপট রাগ দেখিয়ে ভক্তিদেবী বললেন, এই খুব সাহস হয়েছে না? আমি উনার সামনে ন্যাংটো হবো, কি শখ।
- তাতাই ও ছাড়বার পাত্র নয়। বলল, বারে, আমাকে ঘামতে দেখে জোর করে আমার সব খুলে নিলে আর এখন নিজের বেলায় আইন দেখাচ্ছো। আমি তাহলে আবার সব পড়ে নিচ্ছি।
মাল ফস্কে যাচ্ছে দেখে ভক্তিদেবী বলে উঠলেন, আহা আহা,চটছিস কেনো। তবে একদম ফ্রেন্ডলি নিবি কিন্ত বলে দিলাম। বলে উঠে দাঁড়িয়ে শাড়িটা পেঁচিয়ে পেঁচিয়ে খুলে ফেললেন। মাই দুটো একদম খোলা উন্মুক্ত হয়ে গেল। ৩৬ সাইজের বুবস দুটো থেকে তাতাইয়ের চোয়াল ঝুলে পড়লো। ভক্তিদেবী তৎক্ষণাৎ দুই হাত দিয়ে দুধ ঢেকে ফেলে চোখ রাঙালেন, কি? এরকম করলে কিন্ত আমি আবার কাপড় পড়ে ফেলবো তাতাই। তুই যে আধা ন্যাংটো হয়ে বসে আছিস আমি কি তোর ওটার দিকে তাকিয়েছি।
- অ্যা, হ্যা। আসলেই তো। একদম উচিত হয়নি মাসী। আসলে কি জানোতো, যা বানিয়েছো না। না তাকিয়ে থাকা যায় না। গ্রেট বুবিস বাই দ্যা আসো বসো। তোমার প্রোগ্রাম কিন্ত চলে যাচ্ছে। পরে বোলোনা আমার জন্য তোমার নাঙ্গা শো টা মিস হয়ে গেছে।
- অকে অকে, বলে সোফায় বসার জন্য ভক্তিদেবী এগিয়ে গেলেন আর ওমনি তাতাই খপ করে সায়ার দড়ি ধরে দিলো এক টান। এক টানে ভক্তিদেবীর সায়া ধপ করে মাটিতে পড়ে গিয়ে গুদের সামনের পর্দা সরে গেলো। তাতাই জাঙ্গিয়া পরে সোফায় বসে আর তার মুখের সামনে বালহীন, পরিষ্কার করে চাছা ভক্তি মাসীর গুদ।
 
-ওইদিকে, ভক্তিদেবীও হা! তিনি নিজেও এতক্ষন খেলছিলেন, খেলাচ্ছিলেন কিন্ত এইমাত্র যা ঘটলো সেটা সম্পূর্ণ আউট অফ দ্য স্ক্রিপ্ট। যার কারনে একদম থান্ডারস্ট্রাক হয়ে গেলেন তিনি। পরেই মিটিমিটি হেসে খানিক রাগের অভিনয় করে বললেন, এটা কি হলো? বলেই তাতাইয়ের উপর ঝাপিয়ে পড়লেন। " আমাকে ন্যাংটো করে দিয়ে উনি দিব্যি সোনা ঢেকে বসে থাকবেন! মগের মুল্লুক পেয়েছিস? খোল, খোল বলছি। " বলে তাতাইয়ের জাঙ্গিয়া ধরে টানাটানি শুরু করলেন। ধস্তাধস্তির এক পর্যায়ে ভক্তিদেবী পা মেলে তাতাইয়ের দু পায়ের উপর মোটরবাইক চড়ার মত ভঙ্গিতে বসে পড়লেন। ভক্তিদেবীর গুদ আর পোঁদ এখন তাতাইয়ের উরুর উপর।
তাতাই দু হাত পোঁদের নিচে চালান করে দিলো।
-এ্যাই, কি হচ্ছে?
- মাসী যা ভারী না তুমি। তোমার পাছার ওজনেই তো আমার পা দুটো ভেঙে যাবে।
- বেশ করেছি। জাঙিয়া না খুলে পুরো ন্যাংটো না হচ্ছিস যতক্ষন ততক্ষন আমার এই হাতির পাছা তোর কোলে নিয়েই বসে থাকতে হবে।
ভক্তিদেবী কিংবা তাতাই কেউই তখন আর মাসী বোন পো সম্পর্কটা কেয়ার করছিলো না। অ্যাড্রেনালিন রাশ, কেউই নিজেকে সং্যত করতে চেষ্টাটিও করছে না। বরং যে যা পারে খিস্তি খেউর করে নিজেদের গরম করে নিচ্ছে। ডিসকভারীর নেকেড এন্ড এফ্রেইড শেষ হয়ে কলকাতার দাসপাড়ার দোতলা এই বাসায় "নেকেড এন্ড ম্যাডনেস" শুরু হয়ে গিয়েছে।
 
-আচ্ছা, আচ্ছা, ঠিক আছে যাও। খুলছি। তার আগে তো তুমি আমার উপর থেকে নামবে নাকি? বলে মাসীর পাছাটা একটু টিপে দিলো তাতাই।
-ওকে ডান, যা নামলুম। বলে এক পা সোফার উপর আরেক পা মাটিতে রেখে চোখ কুঁচকে তাতাইয়ের দিকে তাকিয়ে থাকলেন ভক্তিদেবী। এক হাত গুদের উপর রেখে গুদ ঢাকার মেকী ভাব করতে লাগলেন।
- মাসী, তুমি না এই বয়সেও অনেক নীট এন্ড ক্লিন। মাসীর গুদের দিকে তাকিয়ে বললো তাতাই। বাম হাত দিয়ে ধোনটা খিচছে ভক্তিদেবীর সামনেই।
- ইংগিতটা ধরতে পারলেন ভক্তিদেবী ঠিকই তাও বললেন, হ্যা রে। আমি নিজেও এটা স্বীকার করি। আমার বাসার সবগুলো জিনিষ পত্র ঠিক জায়গায় না থাকলে আমার খুব উশখুশ করে।
- মাছ টোপ গিলছে না দেখে তাতাই এবার আকারে ইংগিতে না গিয়ে সোজাসাপ্টা বলে ফেলল, সেটা তো আছেই। আমি আসলে তুমি যে জায়গাটা হাত দিয়ে ঢেকে রেখেছো ওই খানটার কথা বলছিলাম আরকি।
- ভক্তিদেবীর চোখে আবারও কপট রাগের আভাস। তাই নাকি। তোকে ওদিকে কে তাকাতে বলেছে আচোদা ছেলে কোথাকার। বলেই পা দিয়ে তাতাইয়ের ধোনের উপর চাপ দিলেন। এতক্ষন লাগে খুলতে। এখন কিন্ত আর পায়ের উপর বসব না। একেবারে মুখের উপর চেয়ার বানিয়ে বসব।
 
ব্রাজারস কিংবা পর্নহাবে দেখা ফিমেল ডমিনেশন সিরিজের ফেইস সিটিং সীনগুলোর কথা তৎক্ষণাৎ ভেসে উঠলো তাতাইয়ের চোখের সামনে। সে সোফায় চিৎ হয়ে শুয়ে আর ভক্তি মাসী তার হাতির পোঁদটা নিয়ে তাতাইয়ের মুখের উপর বসে স্মুদারিং করছে আর বলছে, লিক মাই ফাকিং এ্যাস, মাদা ফাকা!!!! কিন্ত না, এত তাড়াতাড়ি এই ফ্যান্টাসিগুলো নিয়ে ভাবা যাবে না। আগে গুদ, পরে পোঁদ, সবকিছুরই একটা সিকুয়েনশিয়াল একটা অর্ডার আছে। ডুন্ট গেট টু এহেড অফ ইউরসেলভস ডাম্ব এ্যাস, নিজেকে শাসন করলো তাতাই। তারপর বলল, আচ্ছা আচ্ছা, বসতে হবে না। এই নাও পুরো ন্যাংটো হয়ে নিলাম বলেই তাতাই একটানে জাঙিয়াটা খুলে ফেলে ধোনের সামনে হাত দিয়ে ধোনটা ঢেকে রাখলো।
- হুম, ঠিক আছে এইবার। বোস এখন। বলে ভক্তিদেবী সোফায় বসলেন পায়ের উপর পা তুলে যাতে গুদটা দেখা না যায়। তাতাইর ধোনের দিকে তাকিয়ে দেখলেন ওর ঘোড়ার মত বাড়াটা টনটন করছে। শিরা উপশিরাগুলো এতটাই প্রমিনেন্ট যে বাইরে থেকে বোঝা যাচ্ছে যে বাড়াটা উত্তেজনায় দপদপ করছে। এই তাগড়া ধোন নিয়ে কিছু না বললে তাতাই আবার মাইন্ড করে বসতে পারে আফটার অল তাতাই যখন তার গুদ আর পোদ নিয়ে একট কম্পলিমেন্ট করে ফেলেছে, নাউ ইটস টাইম টু রিটার্ন দ্যা ফেভার। বললেন, শরীরের খুব যত্ন নিচ্ছিস বোঝা যায়।
- হঠাৎ একথা মাসী। তাতাই একটু অবাকই হয়।
- না, মানে, তোর নুনুটা তো বেশ বড় করেছিস। যত্ন না নিলে এরকম হবার কথা না। কত আগে দেখেছিলাম। তখন এতটুকু ছিল তোর নুনু বলে দুই আঙ্গুল দিয়ে নুনুর মাপটা দেখালেন ভক্তিদেবী।
-হেসে ফেলল তাতাই, তারপর বলল কিন্ত মাসী তুমি একটা ভুল করেছ।
- উদ্বিগ্ন হয়ে ভক্তিদেবী বললেন, ভুল!! কই? কখন?
- এই তো তুমি যে বললে, আমার নুনুটা বেশ বড়।
- হ্যা, ঠিকই তো আছে। বড়কে কি ছোট বলব? এতে ভুলের কি হলো?
- কেন, তুমি জানো না, বড়দের নুনুকে নুনু বলতে নেই?
- , আচ্ছা, খিক খিক করে হাসতে লাগলেন ভক্তিদেবী। তা কি বলে রে? আমার তো জানা নেই!
- জানো তুমি। খামোকা ঢং করো না তো। ঠোট উল্টিয়ে বলে তাতাই।
- তাই, নাকি? বলে তাতাইয়ের নাকটা আস্তে করে টিপে দিয়ে বললেন, তা বাবু এখন বড় হয়েছেন যখন উনার নুনুকে এখন থেকে বাড়া বলেই ডাকবো খন। নাকি ধোন বলব, না ল্যাওড়া? কোনটা তোর পছন্দ।
- তোমার যেটা মুখে আসে, খালি নুনু ছাড়া সব অ্যালাউড।
- জো হুকুম, ডাক্তারবাবু। তা বাড়া যে বানিয়েছিস সেটা তো মাসীকে একবার চেক করতে দিবি। দেখি কেমন বাড়া বানিয়েছিস। বলে তাতাইয়ের অনুমতির অপেক্ষা না করেই হাত দিয়ে খপ করে ধরলেন তাতাইর বাড়াটা। ওদিকে গুদের জলে বান ডেকেছে সেটা বুঝতে পারছেন ভক্তিদেবী। এভাবে আর কতটুকু ধরে রাখতে পারবেন তার জানা নেই। বাড়া ধরে টিপতে লাগলেন। বাহ! প্রিটি বিগ! হাতের মুঠোতে আটছে না। এরকম ধোনকে কেউ নুনু বললে রাগ করাটাই স্বাভাবিক। একটা হাত মুঠো করে ধোনের গোড়ায় ধরলেন, তার উপর আরেকটা হাত মুঠো করে ধরে দেখলেন ধোনের অর্ধেকও কাভার হয়নি।" তার মানে" চোখ বড় বড় করে বললেন," চার মুঠির চেয়েও বেশি। হাউ কাম?
- তাতাই ভক্তিদেবীর নিপল টেনে ধরে বললো, ঠিক তুমি যেমন এটাকে... তারপর ভক্তিদেবীর পেছনে হাত নিয়ে পাছার নিচে চালান করে পোঁদের ফুটোয় গুতো দিয়ে বলল, " আর এটাকে এত বিশাল কাঠাল সাইজের বানিয়েছ।
- প্রশংসা শুনে প্রসন্ন হয়ে বললেন, তাতাই, একচুয়েলি দ্যাট ওয়াজন্ট মাই অ্যাস, রাদার মাই ওয়ান এন্ড অনলি অ্যাস হোল। বলে পোদের দিকে ইংগিত করলেন।
- বাহ, তোমার মুখে ইংরেজিটা খুব হট লাগছে মাসী। আরেকটা জিনিশ তোমার ইংরেজি শুনে যা বোঝলাম, তুমি মনে হয় খুব পর্ন দেখো, তাই না?
- কিভাবে বুঝলি? ভক্তিদেবীর চোখে অবিশ্বাস!
- যেভাবেই হোক, ঠিক ধরেছি তো, বল। তাইনা। তাতাইয়ের চোখে সবজান্তার হাসি।
- হয়েছে, হয়েছে, শারলক! ওসব ওসব ন্যাংটো ছবি যে শুধু তোরাই দেখবি সেটা কোন সংবিধানে লেখা আছে রে? বয়স হয়েছে ঠিক, কিন্ত বুড়িয়ে তো যাই নি!
- সে তো তোমার বুবস আর বাট দেখেই বুঝতে পারছি। তাও এই বয়সী বাঙালী মহিলাদের.....
-পর্ন দেখাটা একটু আন ইউজুয়াল রাইট? হা হা.... মুখের কথা কেড়ে নিয়ে বললেন ভক্তিদেবী। কিন্তু কি জানিস, সেক্স লাইফ নিয়ে এযাবৎ অনেক জার্নাল পরেছি এবং সবগুলো ক্ষেত্রেই সামারাইজ করলে যা হয়, বাঙালী মহিলারা থার্টিজের পর থেকেই সেক্স লাইফে ইনএক্টিভ হয়ে পড়ে যার অনেকগুলো কারনের মাঝে একটি কারণ হচ্ছে স্বামী, ছেলে মেয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়া। এই করতে করতেই এদের যৌনজীবনের একটা পিরিয়ড শেষ হয়ে যায়। যেহেতু আমার ছেলে মেয়ে ওসব উটকো ঝামেলা নেই আর তোর মেসোও বাইরে থাকে সো এর মধ্যে নিজের যৌন চাহিদা যতটুকু বাচিয়ে রাখা যায় এজন্যি এইসব দেখা আর কি?
- তা, ঠিক কিন্ত একা একা তো তোমার চাহিদার সিকিভাগও পূরণ হবে না,তাইনা?
- হুম, তো তুই বসে আছিস কি করতে? ভুরু উচিয়ে বাম হাতে তাতাইয়ের বিচিগুলো ধরে টেনে টেনে বললেন ভক্তিদেবী।
- চট করে লীডটা ধরে নিলো তাতাই। দুই পায়ের মাঝখানে গুদের উপর সুড়সুড়ি দিয়ে বলল, হ্যা গো হর্নি বিচ, সেজন্যি তো আমি এসেছি। কিন্ত গুরুজন হিসেবে শুরু করার দ্বায়িতটা তো তোমারই, নয়?
- হ্যা, কিন্ত কিভাবে শুরু করব বুঝছি না বলে জিব্বা বের করে বললেন, এটা দিয়ে শুরু করলে কেমন হয়? দাড়া আগে পানটা ফেলে মুখ ধুয়ে আসি। বলে যেই উঠতে যাবেন অমনি তাতাই ভক্তিদেবীর কোমর ধরে বসিয়ে দিয়ে বলল, কি যে কর না তুমি? পান তো অনেক ভালো জিনিস, তাও তোমার ওমন সেক্সী মুখের চাবানো পান, দারুন টেস্ট হবে। আর এতো শুধু পান। এরপর যে কতকিছুই খেতে হবে আমাদের বলে তাই তাতাই ৪৫ বছরের সেক্স বোম্বকে জড়িয়ে ধরে তার জিহবাটা প্রানপ্রিয় মাসীর মুখের ভিতরে চালান করে দিলো। ভক্তিদেবীও চোখ বন্ধ করে দিয়ে তাতাইকে জড়িয়ে ধরে হাপুস হাপুস করে ওরাল সেক্সে যোগ দিলেন।
 
পাচ মিনিট মত ঠোট, জিহ্বা চোষচোষির পর দুজনেই গরম হয়ে গেলেন। তাতাই ভক্তিদেবীর নিপল দুটো চটকে দিয়ে বলল, কি ব্যাপার? এটুকুতেই চলবে? আর কিছু লাগবে না? বলে বাড়া হাতাতে লাগলো।
- ওরে, আমি কি বলেছি লাগবে না? কিন্ত কি জানিস, এই যে একটু চুম্মাচাটি করে নিলাম এতেই আমি হিট খেয়ে গেছি আর তোর ওটাও বেশ গরম হয়ে গেছে দেখছি।
- উহু চুম্মাচাটি না, ওটাকে ফোরপ্লে বলে, ওসব আমি তোমাকে শিখিয়ে দিব খন। এখন আসো বলে তাতাই সোফার ছোট বালিশগুলোর একটায় মাথা রেখে ধোন নাড়িয়ে মাসীকে আহবান জানালো।
-দাড়া, বলে হাতদুটো পেছনে নিয়ে চুলগুলো পনিটেইল করে বেধে নিলেন। উদ্ধত দুধজোড়া আর চাছা বগল দেখে তাতাইয়ের ধোনের টেম্পারেচার আরো ২ ডিগ্রি বেড়ে গেলো। চুল বাধা শেষ হলে ভক্তিদেবী তাতাইয়ের দুই পায়ের মাঝে ঢুকলেন। ঢুকেই বললেন, এ্যা ম্মা, তাতাই। এ কি রে। এখানে যে জঙ্গল বানিয়ে ফেলেছিস বাবা। বলে তাতাইয়ের বালের জঙ্গলে হাত বুলিয়ে বললেন, কতদিন ধরে চাষ করছিস, হ্যা? এগুলো কি আমার জন্যে রেখে দিয়েছিস? খাচ্চর।
- আহা, মাসী এত ঘেন্না করছ কেন? ছেলে মানুষের ধোনের গোড়ায় যদি বাল না থাকে তাহলে ভীষণ আবাল লাগে। আর এত যত্ন আত্তি করলে, এই সামান্য বালটুকু কেটে দিলে তোমার খুব কষ্ট হয়ে যায়, বলো?
- একেই বলে বসতে দিলে খেতে চায়, খেতে দিলে শুতে চায়। বলে তাতাইয়ের ধোনের মুন্ডিটা মুখে পুরে জিহবা দিয়ে চারদিকে ঘুরাতে লাগলেন। বা হাতটা দিয়ে তাতাইয়ের বিচিগুলো টিপে দিতে লাগলেন।ওদিকে মাসীর মুখের চোষণ খেয়ে তাতাই সুখের সপ্তম স্বর্গে পৌছে গেছে। ভক্তিদেবীর মাথায় চাপ দিয়ে বাড়াটা অর্ধেক ঢুকিয়ে দিলো। উফ, মাসী, দাও। হেব্বী লাগছে। ভক্তিদেবীও বিনা বাক্যব্যয়ে চপ চপ করে চুষতে লাগলেন বোনপোর ঘোড়ার মত বাড়াটা। তিন চার মিনিট ল্যাওড়া চোষার পর যখন ধোনটা ভক্তিদেবীর লালায় চকচক করছে তখন তিনি বাড়াটা মুখ থেকে বের করে বললেন, এই আর না। আর দিলে মাল খসিয়ে ফেলবি। নাউ মাই টার্ন বেবী, বলে ঠোট বাকিয়ে খানকির মত একটা ভঙ্গী করে তাতাইয়ের পায়ের দিকে মাথা দিয়ে শুয়ে পড়লেন। পা ফাক করে গুদ কেলিয়ে বললেন, নে ঋণ শোধ কর এইবার। আর ধোনে হাত দিসনে। বের হয়ে গেলে সব মাটি।
-মাসী, তোমাকে যতবার দেখছি ততই আমার মাথা ঘুরে যাচ্ছে। একদম সলিড মাল। লজ্জা পেয়ে ভক্তিদেবী তাতাইয়ের ধোনে পা দিয়ে ধাক্কা দিয়ে বললেন, কথা কম। যেটা করতে বলেছি সেটা কর চুপ করে।
তাতাই আর কথা না বাড়িয়ে ভক্তিদেবীর ক্লিন শেভড ভোদায় মুখ গুজে দিল। নাক দিয়ে শুকলো কিছুক্ষন। আহ, মাসীর ভোদার গন্ধে এক অদ্ভুত মাদকতা। জিহবা বের করে গুদের ঠোট দুটো চুষে দিল। অনেকদিন পর ভোঁদায় ঠোটের স্পর্শে ভক্তিদেবী শিউরে উঠলেন। ঠোটে ঠোট কামড়ে ধরলেন উত্তেজনায়। তাতাই চোষনরত অবস্থায়ই মাসীর দুই হাত নিয়ে দুই দুধের উপর রাখলো। তাতাই কি চাইছে বুঝতে পেরে ভক্তিদেবী নিজের দুই হাতে মাই দুটো টিপতে লাগলেন। আর মুখ দিয়ে অস্ফুট আহ, উহ, ইউউউ করতে লাগলেন।
তাতাই দু হাতে গুদ ফাক করে জিহবাটা সরু ছোঁচাল করে গুদের ভিতর ঢুকিয়ে দিল। এভাবে কিছুক্ষন করার পর ভক্তিদেবী তাতাইয়ের মাথা ধরে থামিয়ে দিলেন, আর না বাবা। অনেক হয়েছে। এবার তোর ওই ছয় ইঞ্চির শাবলটা নিয়ে আয়। বলে তাতাইকে টান দিয়ে নিজের দিকে নিয়ে এলেন। হাত নিচে নিয়ে ধোনটা ধরে বললেন, ঢুকাতে পারবি তো। নাকি রাস্তা দেখিয়ে দিতে হবে?
- প্রথমবার তো মাসী। একটু শিখিয়ে পড়িয়ে দিতে হবে।
- অকে। মাইগুলো টেপ। আমি সেটিং করে দিচ্ছি। এত এত চুদাচুদির ভিডিও দেখে কি শিখলি তাহলে গাধা কোথাকার। গুদের গর্তই চিনিস না। বলে বাড়াটা গুদের মুখে সেট করে তাতাইয়ের পাছায় দুই হাত রেখে বললেন, আমি যখন তোর পাছায় চিমটি দিবো তখন জোরে ধাক্কা দিবি।একদম ভয় পাবিনা। ওকে? তাতাই মাথা ঝাকিয়ে সম্মতি জানালো। ওকে, রেডি থ্রি,টু, ওয়ান, গো বলে তাতাইয়ের পাছায় একটা রামচিমটি কাটলেন। সাথে সাথে তাতাইও ট্রিগারড হয়ে সর্বশক্তি দিয়ে ধাক্কা দিলো আর ভচচচ...........
ফুফফ... হাহা হাহা হাহ জোরে হেসে উঠলেন ভক্তিদেবী। তাতাই হা হয়ে গেলো, একি কান্ড, গুদে বাড়া দিলে মেয়েরা শীৎকার করে এটাই এতদিন জানত, কিন্ত এই ধামড়ি মাগী তো পাগলের মত হাসছে। কাহিনী কি? কাহিনী ভালোমত বুঝিয়ে দিলেন ভক্তিদেবী নিজেই। তাতাইয়ের পাছায় চটাস করে একটা থাপ্পড় দিয়ে বললেন, কি করেছিস গাধা ছেলে। তোর ধোন পিছলে বেড়িয়ে আমার দুই উরুর মাঝখানে গিয়ে বসে আছে সে খবর আছে? তারপর ভাবলেন, তাতাই ছেলেমানুষ। উনার মত ঠাপ খাওয়া পোক্ত মাগী তো নয়। তাই গলায় মধু ঢেলে বললেন, আহা, মন খারাপ করিসনে। ও হয়। প্রথমবার করছিস তো। লেটস ট্রাই ওয়ানস মোর, শ্যাল উই? বলে ধোনটা আবার গুদের মুখে সেট করে বললেন, রেডী, থ্রি, টু, ওয়ান, গো বলে আরেক হাত দিয়ে পাছায় চিমটি দিলেন। না, এইবার আর ভুল হলনা। এক ধাক্কায় তিন ভাগের এক ভাগ ধোন গুদের ক্যানেলে ঢুকে গেলো। এতদিন পর গুদে বাড়ার প্রবেশ, তার উপর এত মোটা আর লম্বা বাড়া, ভক্তদেবী সবকিছু ভুলে চিৎকার দিয়ে উঠলেন, আইইইস, কি করছিস রে তাতাই। আমার গুদটা ফাটিয়ে দিলি রে হারামজাদা। মাসী ব্যথা পেয়েছে এই ভেবে তাতাই থেমে গেলো। মাসী বের করে ফেলব নাকি? ভক্তিদেবী যেন তেলেবেগুনে জ্বলে উঠলেন। বাল দেখে তোকে অনেক পাকনা মনে করেছিলাম রে, আসলেই তুই একটা আবাল। থামবি কেনো? নে বাকিটা ঢুকিয়ে দে আচোদা ছেলে কোথাকার।
Like Reply
#3
- জো হুকুম, ইউর গ্রেইস বলে ভচ করে বাকি বাড়াটুকু সেঁধিয়ে দিলো গুদের গর্তে। দুই হাত দিয়ে দুধ দুটোতে ময়দা মাখাতে লাগলো! আর সাথে বাড়া দিয়ে দুলে দুলে ঠাপ দিতে লাগলো তাতাই। বড় বড় বিচিগুলো ঠাপের সাথে সাথে পোদের গর্তে ধাক্কা দিচ্ছিলো। দে, দে সোনা, একদম খাল করে দে। কত্তদিন পর আমার গুদ আজ বাড়ার স্বাদ পেয়েছে। উফফ, আউউচ... ন্যাস্টি ফাকার। কি যে সুখ দিচ্ছিস বাবা, বলে বোঝানো যাবেনা। তাতাইও কামলীলায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করলো, মাসী, যা টাইট গুদ তোমার, আমার বাড়াটা একেবারে কামড়ে দিচ্ছ রেন্ডি মাসী। টিক টিক করে ঘড়ির কাটায় সময় পেরিয়ে যাচ্ছে, প্রতিটি দিনের মতই একটি রোদেলা দুপুর, শুধু ভক্তিদেবীর বাসার মাস্টার বেডরুমে ৪৫ বছরের ভক্তিদেবীর উপর উঠে তার অর্ধেক বয়সের তাতাইয়ের যৌন সঙ্গমটাই যা অন্য দিনের চেয়ে একটু আলাদা।

একনাগাড়ে ১০ মিনিট থপ থপ ভচ ভচ আর ভক্তিদেবীর ডাসা মাই দুটি মর্দনের পর তাতাই একটু যেন হাফিয়ে উঠল। ভক্তিদেবী বললেন, কিরে টায়ার্ড লাগছে? নে আমার উপর শুয়ে পড়ে মাই দুটো নিয়ে খেল। আমি নিচ থেকে তলঠাপ দিচ্ছি বলে ভক্তিদেবী তাতাইর পাছায় দু হাত দিয়ে উনার উপর নিয়ে এলেন। তাতাই তার সম্পূর্ণ ওজন মাসীর উপর দিয়ে আপনমনে মাইয়ের নিপল দুটোর চারদিকে পালাক্রমে জিহবা ঘুরিয়ে ঘুরিয়ে চুষে দিতে লাগলো। নিচ থেকে ভক্তিদেবীও সাড়া দিলেন। ৫০ কেজি ওজনের দুই পাছা উচিয়ে তাতাইয়ের বিশাল বাড়াটা উনার মারিয়ানা ট্রেঞ্চের মত গভীর গুদের গর্তে চালান করে দিতে লাগলেন। তাতাই শুধু ধোন ঢুকিয়ে শুয়ে আছে আর নিচ থেকে দুই পায়ের উপর ভর দিয়ে সমানতালে পাছা উচিয়ে ঠাপ দিয়ে যাচ্ছেন ভক্তিদেবী। নিয়মিত ওয়ার্ক আউট করে শরীরকে যা বানিয়েছেন তা উনার কাফ মাসলের দিকে তাকালেই বোঝা যায়, কি প্রচণ্ড শক্তি ধরে ভক্তি দেবীর ওই থামের মত পা গুলো। ভ্রু উচিয়ে তাতাইকে জিজ্ঞেস করলেন, কি? কেমন লাগছে বল? বুড়ো ধামড়ি মাসীর কাছে চোদা খেতে? উফ, যা বাড়া বানিয়েছিস। একদম পেটে চলে এসেছে যেন। আরেকটু হলে তো মুখ দিয়েই বেরিয়ে পড়ত। বলে খিল খিলিয়ে হেসে উঠলেন।
- উহু, ইউ আর রঙ মাসী। ইউ নো, আমাদের পরিপাকতন্ত্র শুরু হয়েছে মুখ থেকে পাছার গর্ত পর্যন্ত। সেক্ষেত্রে পাছা দিয়ে কোন কিছু ঢুকিয়ে মুখ দিয়ে বের করা সম্ভব। কিন্ত গুদে ঢুকিয়ে মুখ দিয়ে বের করা, ইম্পসিবল। ডাক্তারি জ্ঞান ঝেড়ে দিলো তাতাই।
- হয়েছে হয়েছে, তোর মুখ আর পুটকির ইতিহাস শুনতে গেলে আমার গুদের অবস্থা কাহিল হয়ে যাবে। সব জায়গায় খালি জ্ঞান ফলানো। যেটা করছি মন দিয়ে করতে দে। আর শোন চোদার সময় আমি যা বলি তাই রাইট, আমি এই সেক্টরে সিনিয়র, মাইন্ড ইট আন্টি ফাকার।
- মাসীকে একটু ডমিনেটিং স্টান্স নিতে দেখে মনে মনে আনন্দে নেচে উঠে তাতাই। এই মাগীকে দিয়েই হবে। এতদিন ধরে দেখে আসা সকল পর্ন ফ্যান্টাসী একে দিয়েই মেটাবে। তারপর ঠাপ খেতে খেতে বলল, তা তো বটেই, নো ডাউট এ্যাবাউট দ্যাট। তবে কি জানো পাছা দিয়ে ঢুকিয়ে মুখ দিয়ে বের করতে না পারলেও, দুই ফুটো দিয়ে আলাদা আলাদাভাবে মজা কিন্ত নেয়াই যায়। শেষের দিকটা একটু আস্তে করে বলল তাতাই। ভক্তিদেবী শুনেছেন ঠিকই তাও বললেন, কি বললি, কি বললি হারামজাদা? বলে হেসে দিলেন। তাতাইও হেসে মাসীর জিহবার উপর হামলে পড়ল। আর ওদিকে চলছেই, ভচ ভচ, পকাৎ পকাৎ।
৫/৭ মিনিট তলঠাপ দেওয়ার পর আর ধরে রাখতে পারলেন না ভক্তিদেবী। জল একেবারে ভোদার মাথায় এসে পড়লে তাতাইকে দুই পা দিয়ে কাচির মত করে ধরে চোখ মুখ উল্টিয়ে জল বের করে দিয়ে নেতিয়ে পড়লেন। " যাহ, শালা। জল খসিয়ে দিলাম। যা একটা চোদা দিয়েছি না । একদম মন ভরে গিয়েছে রে তাতাই। কিন্ত তোর তো হয় নি। নে, এইবার তুই ঠাপা। যখন মাল ধোনের গোড়ায় আসবে তখন বলিস। "
কেন? কি হবে মাসী?- তাতাইর চোখে জিজ্ঞাসু দৃষ্টি।
কেন আবার। আমি কি জানতুম তুই আজকে বাসায় এসে আমাকে ন্যাংটো করে যে গুদ ফাটিয়ে দিবি সেটা কে জানত। পিল খেয়ে থাকলে চিন্তা ছিলনা। এর মধ্যে কনডমও পড়িসনি। সো স্যাড, মাই বয়। বুঝতে পারছো কি বলছি।
খানিক যে মনঃক্ষুণ্ণ হল তাতাই সেটা তার চেহারা দেখেই বোঝা যাচ্ছিল। তাও বলল, ইটস ওকে ম্যাম, নেক্সট দিন পিল খেয়ে রেডি থেক। তখন এসব কিছু বললে আমি মানব না কিন্ত।
আরে বাবা, সে আর বলতে। দেখব কত ঢালতে পারিস। নে শেষ দানটা ভাল করে চুদে নে। তাতাই আবার মাসীর গুদ চোদায় মনোনিবেশ করল।
এভাবে কিছুক্ষণ ঠাপানোর পর তাতাইর মাল ধোনের গোড়ায় চলে এল। ঠাপানোর বেগ বাড়িয়ে দিল আর জোরে জোরে শ্বাস ফেলে চুদতে লাগলো । বিপদ আচ করতে ভক্তিদেবী সাথে সাথে ধোনের গোড়ায় টিপ দিয়ে ধরে বললেন,দিচ্ছিলি তো সর্বনাশ করে। চল চল। বাথরুমে চল।
-বাথরুমে যেতে হবে কেন? তাতাই কখনোই ভাবেনি তার প্রিয়, অনেক অনেক স্বপ্নদোষের কারন পোদালী মাগী ভক্তি মাসী তাকে দিনে দুপুরে এমন ঠকিয়ে দেবে তা সে স্বপ্নেও ভাবেনি। মুখ কালো করে বলল, তোমার অত সেক্সী মুখ আর দুধ থাকতে আমাকে মাল ফেলার জন্য বাথরুমে যেতে হবে? নট ফেয়ার, মাসী।
- আহা, রাগ করছিস কেন গুদু সোনা - বলে জিহ্বা দিয়ে তাতাইয়ের নিপল চেটে দিলেন। সময় হলে সব পাবি। সবে তো শুরু। বলে তাতাইয়ের বাড়াটা খিচতে খিচতে, বাড়া টেনে নিয়ে বাথরুমের দিকে পা বাড়ালেন। বাথরুমের দরজার কাছে এসে ছিটকিনি খুলে দুই হাতে প্রথমে থুঃ থুঃ করে স্পিট করলেন। তারপর তাতাইয়ের বাড়া ধরে জোরে জোরে উপর নিচ করতে লাগলেন আর আরেক হাতে বিচিগুলো ধরে টিপতে লাগলেন। অর্গাজমের শেষ মাথায় এসে তীব্র সুখে চোখ বুজে তাতাই বলতে লাগলো, অহ, বিচ, লেট মি কাম, আই ওয়ানা কাম। জোরে দাও, হ্যা হ্যা, বিচিগুলো টেপ মাই ড্রিম স্লাট, মাগি, পোদমারানী মাসী। ডান হাত নিয়ে ভক্তিদেবীর ডান পোঁদে রেখে উত্তেজনায় মুচড়ে দিতে লাগলো। সেটাও যথেষ্ট ছিলনা, একটু পরই ভক্তিদেবী টের পেলেন তার পোঁদের চামড়া তুলে কেউ যেনো লবণ লাগিয়ে দিলো। কারন ঠাস করে তাতাই ভক্তিদেবীর পাছায় একটা এটম বোমের সমান শক্তির একটা চড় বসিয়েছে। কিন্ত সে খেয়াল তাতাইর ছিলনা, সমানে উহ আহ করতে করতে ভক্তিদেবীর দুই পোঁদে ইচ্ছামত চড়িয়ে লাল করে দিতে লাগলো। পোঁদের উপর এমন অতর্কিত আক্রমনে প্রমাদ গুনলেন ভক্তিদেবী। বললেন, কিরে, এত জোরে কেউ পাছায় চড় দেয়। আস্তে বাবা, আস্তে, পোদে তো আগুন ধরিয়ে দিলি রে তাতাই। কিন্তু কে শোনে কার কথা তাতাই তখন অন্য জগতে। একই রিদমে সে স্ল্যাপিং করতে লাগল ভক্তিদেবীর পোঁদে। কাজ হবেনা বুঝতে পেরে ভক্তিদেবী ভাবলেন, এরকম আর দুই মিনিট চললে ভক্তিদেবীকে লিটারেলী ডাক্তারের কাছে পাছা উদোম করে ধরে ট্রিটমেন্ট নিতে হবে। ডেসপারেট সিচুয়েশান, ডেসপারেট মেজার। ভক্তিদেবীও জোরে জোরে চিপে চিপে তাতাইয়ের বাড়া টেনে দিতে লাগলেন এবং সাথে সাথেই কাজ হল। পোদের উপর অত্যাচার বন্ধ হয়ে গেলো, উহ আহ উগহ ফাকিং হেল বলে ভক্তিদেবীকে জড়িয়ে ধরে ছলকে ছলকে সাদা মাল বাথরুমের ফ্লোরে ফেলে দিলো তাতাই। তাতাইয়ের ধোনটা তখনো ভক্তিদেবীর হাতে তিড় তিড় করে লাফাচ্ছে। ক্লান্ত তাতাই মাসীর কাধে মাথা রেখে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাকলো। নীরবতা ভাঙলেন ভক্তিদেবীই। "চল বাবা, অনেক ধকল গিয়েছে আমার ছেলেটার উপর। চল একটু জিরিয়ে নিবি। ইস.......পোদে তখনও জ্বলছে ভক্তিদেবীর। কি করেছিস দেখেছিস গাধা কোথাকার। পোদটা লাল করে ফেলেছিস চড়িয়ে চড়িয়ে।
তাতাই একটু অনুশোচনার সুরে বলল, আই এ্যাম সো স্যরি মাসী। বলে পোদে একটা চুমু দিয়ে বলল, কি কমেছে এইবার জ্বলুনি?
- ই ই ই ই বলে একটা ভেংচি কেটে বললেন, হুম খুব কমেছে। যা অত্যাচার করেছিস তাতে আমার পোদে সারাদিন মুখ গুজে থাকলেও কাজ হবেনা।
টিংটিং............অমনি ডোরবেলটা বেজে উঠল। এইরে, কমলা মনে হয় এসে পড়েছে। তাতাই তাড়াতাড়ি করে তোর কাপড় পড়ে নে, কাম অন, কুইক। বলে ভক্তিদেবী কোনমতে কাপড়টা পেচিয়ে নিয়ে দরজার দিকে এগিয়ে গেলেন। যাবার সময় দরজাটা একটু ভেজিয়ে দিয়ে গেলেন। দরজা খোলার শব্দ পেলো তাতাই। কাপড় পড়ার একদম ইচ্ছে ছিলনা তাও পড়তে হল। মাসীকে বলতে শুনল, কিরে এলি। তাতাইকে মনে আছে তোর? ভেতরের ঘরে বসে আছে। যা কথা বলে আয়।
" আরে, তাতাই দাদা, তুমি? কখন? - ঘরের দরজা খুলে ঢুকে বলল কমলা। " এই তো রে..... এসেছে অনেকক্ষণ হলো তাতাইর কথা সম্পূর্ণ করে দিলেন ভক্তিদেবী। " এসে সেই যে গল্প শুরু করলো, কত কিছু শিখেছে, আমাকেও কত কিছু শেখালো বলে চোখ টিপে কাপড়ের উপর থেকে গুদ চেপে ধরে তাতাইকে দেখালেন। কমলা পেছন ফিরে থাকায় বুঝতে পারলো না। তাতাই এমনিতে এক্সহস্টেড তার উপর মাসী আবার এসব করছে। কিভাবে রিয়েক্ট করবে বুঝতে না পেরে মাথা নামিয়ে রাখলো। কমলাও খুবই মুখচোরা ছেলে, সে ও কোন কথা খুজে পেলোনা। শুধু বলল, ঠিক আছে তোমরা গল্প করো বরং আমি যাই, ফ্রেশ হয়ে নিই।
"আচ্ছা, বাবা যা। পড়াশোনা করে এসেছিস। অনেক ধকল গেছে " বলে প্রায় ঠেলে তাতাইকে বের করে দিলেন ভক্তি দেবী। " বাল, আরেকটু পরে আসলে পারতি। ধ্যাৎ। যাক, শোন তাতাই তোর অনেক কাজ বাকি আছে।"
"কাজ? " চুদে মুদে, পাছা থাপড়িয়ে লাল করে ফেলার পরেও কি কাজ বাকী থাকতে পারে তাতাই বুঝতে পারে না।
" কাজ মানে তেমন কিছু না। দেখ, আমি নিজেও অনেক লাল নীল ছবি দেখেছি। কিন্ত তোদের মত বয়েসের ছেলেদের কাছে আমি এখনো শিক্ষা নবিশ। হেসে হেসে বললেন ভক্তিদেবী। " আস্তে, মাসি কমলা শুনতে পাবে যে " - ভক্তিদেবীকে সাবধান করে দিলো তাতাই।
" আরে ধুর, হাত দিয়ে উড়িয়ে দেওয়ার ভঙ্গিতে বললেন ভক্তিদেবী। ওর তোর মত ধোন আছে নাকি যে বুঝবে ওসব। বাদ দে, কথার মাঝে শুধু বাগড়া দিস বলে তাতাইর ধোনে চাপড় মারলেন। যেটা বলছিলাম, ধোন ঢুকিয়ে ভচাৎ ভচাৎ করার সময় আমি তোর সিনিয়র কিন্ত চুদাচুদি বিষয়ক সাবজেক্টে আমি তোর স্টুডেন্ট। এখন থেকে যখনই আসবি একটু একটু করে মাসীকে শিখিয়ে দিবি। অলরাইট? " বাহ, গ্রাউন্ডব্রেকিং কনসেপ্ট, তাতাই ভাবলো। অ্যাবসোলুটলি ফাইন মাসী। তাহলে বলি শোন , আমাদের সাবকন্টিনেন্টে পর্নটা এখনো প্রিমর্ডিয়াল স্টেজেই রয়ে গেছে মানে আরো ৫০০/১০০০ বছর আগে মানুষ যেভাবে রতিক্রিয়া করত আমরা এখনো ওইভাবেই চুদাচুদি করি। একটু আগে আমরা যে পজিশানে চুদাচুদি করলাম সেটার নাম....... " মিশনারি পজিশন। হ্যা এইটা জানতাম। বলে একটা বিজ্ঞের ভঙ্গি করে শো কেসের উপর থেকে দামী আইফোনটা নিলেন। তোর মেসোমশাই পাঠিয়েছে। বলে কোমারো ক্রনিকলসের একটা দারুন ট্রেন্ডি রাউন্ড গ্লাস চোখে লাগিয়ে নিলেন। " আচ্ছা, এছাড়া আর কি কি পজিশান আছে বল, নোট করে রাখি "। চশমা চোখে ভক্তিদেবীকে একদম কেলী মেডিসনের মত লাগছিল। তারউপর যেভাবে কাপড় পড়েছেন তাতে তাতাই আস্তে আস্তে আবারো অ্যারাউজড হয়ে যাচ্ছিলো। সামলে নিয়ে বললো, আরো আছে ধরো, ডগিস্টাইল, কাউগার্ল, রিভার্স কাউগার্ল, রিয়ার এন্ট্রি, সিক্সটি নাইন.... আর মনে আসছে না। ভক্তিদেবী খুব মনোযোগে নোট করে নিচ্ছিলেন উনার মোবাইলে। তাতাই বলে যেতে লাগলো, এতো গেলো পজিশান। আমরা এখনো সেই মান্ধাতার আমলের স্টাইলই প্রাকটিস করে আসছি। কিন্তু ইউরোপ, আমেরিকাতে এই পর্ন একটা স্পোর্টস হিসেবে সমাদৃত হচ্ছে এখন। এমনকি পর্ন নিয়ে ব্যবসাও করছে তারা। রিয়েলিটি কিংস, ব্রাজারস, নটি আমেরিকার মত ওয়ার্ল্ডওয়াইড ফেইমড ওয়েবসাইটগুলোও ওদের। ওরা না থাকলে আমাদের এই জেনারেশনটাও চোদাচুদির প্রকৃত সৌন্দর্য সম্পর্কে জানতেই পারত না।
 
যেমন ধরো.. তাতাই তার জ্ঞানগর্ভ বক্তৃতা চালিয়ে গেল, আমরা এতদিন ধরে জেনে এসেছি কেবল ছেলেরাই মেয়েদেরকে চোদে। কিন্ত মেয়েরা মেয়েরা যে চুদাচুদি করতে পারে সেটা কি আমরা বিদেশী পর্ন না দেখলে জানতে পারতাম?
- সে কি রে। ওটা কিভাবে সম্ভব। একটা মেয়ে আরেকটা মেয়েকে দেখে তো গরমই হবেনা। চোদা তো পরের কথা। যাহ ওসব হয় নাকি? - ভক্তিদেবী তাতাইয়ের কথাটা নাকচ করে দেওয়ার ভঙিতে বললেন।
- হয় মাসী, হয়। এটাকে বাংলায় বলে সমকামীতা। ইংরেজিতে লেসবিয়ান সংক্ষেপে লেসবো। সেটা করার জন্য প্লাস্টিকের বাড়া পাওয়া যায়, হুবুহু একদম আমাদের বাড়ার মত। সেটা ইচ্ছা করলে তুমি হাতে করে ধরে অন্য মেয়ের গুদে ঢুকিয়ে চুদে দিতে পারো, আবার যদি একদম ছেলেদের মত কোমরের নিচ থেকে বাড়া ঝুলিয়ে রাখতে চাও সে ব্যবস্থাও আছে। বেল্টের মত সিস্টেমের কিছু ডিলডো পাওয়া যায়, ওগুলো পড়লে একদম তোমার ভোদার সামনে খাড়া একটা বিশাল বাড়ার আবির্ভাব হবে। আর সেটা দিয়ে তুমি তোমার ওই হাতির সাইজের পাছা দুলিয়ে চুদতে পারবে - বলে তাতাই দাঁড়িয়ে কোমর আগে পিছে করে চোদার ভঙ্গি করলো। সেটা দেখে ভক্তিদেবী হাসিতে ফেটে পড়লেন, হাসি থামলে বললেন, কি যে বলিস তুই, অদ্ভুত সব কথাবার্তা। বাড়ার কি অভাব পড়েছে নাকি রে যে শেষমেষ মেয়ে দিয়ে চোদাতে হবে।
-না, মাসী বাড়ার অভাব নয়, তাতাই মুখে সিরিয়াসনেস ধরে রেখে বলতে লাগলো, এটা একটা সাইকোলজিক্যাল বিষয়। তুমি তোমার চারপাশে খুজলে অনেক মেয়েকেই পাবে যারা কোন ছেলের সাথে সঙ্গম করতে পছন্দ করেনা।
- আচ্ছা, আচ্ছা, ভেরী ফানি তাতাই। কিন্ত আমার একচুয়েলি বাড়া হলেই চলবে। আর প্লাস্টিকের বাড়া, কি যেন বললি ওটার নাম?... হ্যা, ডিলডো দিয়ে কাকে চুদবো বল। ঘরে মেয়ে মানুষ তো আমি একাই। না হয়, তোকেই চুদে দিব, বলে হা হা হা করে ঘর কাপিয়ে হাসতে লাগলেন।
- তাতাইও দুষ্টুমি করে বলল, ঘরে মেয়ে মানুষ একটা না দুটো হবে। আরর আমাকেও চুদতে পারো সমস্যা নেই, এটারও রেওয়াজ আছে বিদেশে। যা হোক, এই জিনিসটার নাম ডিলডো স্ট্রাপ অন।
- কিন্ত, পাবি কোথায় তুই এগুলো। কলকাতায় আছে নাকি? ভক্তিদেবীর প্রশ্ন।
- হ্যা, অনেকেই জানেনা। কিন্ত মজা করে চোদাচোদি করতে হলে আরো কিছু জিনিস চাই। সেগুলোর লিস্ট করে তারপর তোমাকে নিয়ে বের হবো একদিন। এরপর ধরো পোদ মারা। আমাদের দেশে খুবই আনকমন।কয়টা বউ তার স্বামীকে পোদ মারতে দিবে? একটাও না।
- তাই নাকি? খুবই একচোখামি হচ্ছে না? তোর মেসোমশাই তো বিয়ের পর একটি বারও আমার পোদের দিকে তাকায়নি, কই আমার তো ঠিকই ইচ্ছে ছিলো। আসলে নিজেদের দোষটা ধরতে শেখ। তোদের মেশিনেই সমস্যা, এসেছিস আমাদের ঘাড়ে দোষ চাপাতে। বলে ঝাড়ি দিলেন ভক্তিদেবী।
- ঝাড়ি খেয়ে কিছুটা মিইয়ে গেল তাতাই। তারপর একটু আমতা আমতা করে বলল, হ্যা, সেটাও ঠিক। কিন্ত দিন পালটে গেছে মাসী। এখন ছেলেরা গুদের চেয়ে পোঁদটাকেই বেশি ভালোবাসে। এখানেও বিদেশী নীল ছবিগুলোর অবদান। বাটফাকিংকে বলতে গেলে শিল্পের পর্যায়ে নিয়ে গেছে তারা। উলটে পালটে কত ভাবে যে অ্যানাল সেক্স করে সেটা না দেখলে তোমাকে বোঝাতে পারব না।
- পোদ যে তোরা ভালোবাসিস তা তো বুঝতেই পারছি। একদম ছাপ্পা বসিয়ে দিয়েছিস ভালোবাসতে বাসতে। যা হোক, না দেখালে বুঝতে পারব না যখন তাহলে দেখাসই না বাবা, এত ভনিতা কিসের। আর শোন, আমার যে পাছা আচোদা সেটা ভাবারও কোন কারন নেই তোমার। যা হোক সেটা অন্যদিন বলব। তুই যাবার সময় মনে করে ওসব ভিডিও দিয়ে যাস তো। টিউটোরিয়াল হয়ে যাবে। কি বলিস?
- মানে, মাসী তুমি সত্যিই পোদ মেরেছ? কিভাবে? কাকে দিয়ে? একটু আগে যে বললে মেসোমশাই তোমার পোঁদের দিকে চেয়েও দেখেনি? ভক্তিদেবীর পোদমারার কথা শুনে গরম হয়ে গিয়েছে তাতাই, এক শ্বাসে কতগুলো প্রশ্ন করে অবশেষে থামলো সে।
- আহ, বলেছিনা আরেকদিন বলব। রাগ করে বললেন ভক্তিদেবী, তুই কি রে? যেই পোদের কথা শুনেছিস অমনি আবার গরম হয়ে গেলি? পোদের ফুটো দেখলে কি করবি কে জানে? বলে একহাতের কনুইয়ের উপর ভর দিয়ে কাৎ হয়ে পাছাটা তাতাইয়ের দিকে রেখে পাছার উপর হাত বুলাতে লাগলেন। সাইজ দেখেছিস তো? বলে ভালোমত বোঝার জন্য কাপড়টা দুই পাছার খাজের মধ্যে ঢুকিয়ে দিয়ে বললেন, একটু আগেই তো বলছিলি হাতির পাছা। তোর বাড়ার উপর বসলে তো বিচি গেলে যাবে রে। আবার পোদ পোদ করে পাগল হয়ে যাচ্ছিস।
- আচ্ছা আচ্ছা, তোমার মত ওরকম ঢের পাছাওয়ালীকে উলটে পালটে চুদতে দেখেছি। পোদ নিয়ে এত অহংকার করোনা। হুমকির সুরে বলল যেন তাতাই।
- কিইইই???? চোখ ছোট করে তাতাইর দিকে তাকিয়ে বললেন ভক্তিদেবী। আচ্ছা দেখা যাবে খন। আচ্ছা রে, তুই তো জানার কথা। অ্যানাল সেক্স করলে কি কোন সমস্যা হয়না। আই মিন, জায়গাটা তো অনেক ন্যারো না? যদি ফেটে টেটে যায়?
- আরে না গো সেক্সী মাসী, আমাদের এনাল ক্যানেলের মানে পোদের ফুটোর ভিতরের মাংসপেশিগুলো খুবই ফ্লেক্সিবল। যার কারনে ছোট বড় মাঝারি যাই ঢোকাও না কেন সবই নিতে পারে আবার পোদ মারার সবচেয়ে মজার ব্যাপার কি জানো? ওখানে বাড়া ঢুকানোর পর যে সাইজের বাড়াই হোক না কেন একদম কামড় দিয়ে ধরবে আর হাজারবার চুদার পরেও মাসল টোন একই রকম থাকে। সো, নো টেনশন মাই ম্যাম।
- আচ্ছা, যাক নিশ্চিন্ত হওয়া গেল। তাহলে পোদ মারাই যায় কি বলিস। আর দুধ পোদ গুদ বাড়া ওগুলোর ইংরেজিতে কি কি নাম আছে বলিস তো। চোদার সময় মাঝে মাঝে ইংরেজিতে খিস্তি না হলে জমেনা।
-অলরাইট বেবী। ধরো, দুধকে তুমি নরমাল ইংরেজিতে ব্রেস্ট বলতে পারো, কিন্ত চুদাচুদির ল্যাংগুয়েজে সেটা বুবস অথবা টিটস। তেমনি গুদের নাম কান্ট, পুশি। পোদকে বলে অ্যাসহোল। আমাদের বাড়ার নাম ডিক অথবা কক। মাসীকে মনোযোগ দিয়ে মোবাইলে নোট করতে দেখে বলল ওসব লিখছ কেন মাসী। তোমাকে যে ভিডিওগুলি দেব ওগুলো দেখার সময় খেয়াল করে শুনো। তাহলেই শিখে ফেলবে। তারপর আরো আছে মাগীকে ওরা বলে হোর, স্লাট, বিচ আরো কত কিছু। একটু সময় লাগবে।আর আমি তো আছিই মাসী। পোদ মেরে মেরে সব শিখিয়ে দেব। বলে মুচকি হেসে দিল তাতাই।
- খুব মজা না, পোদ মেরে মেরে শিখিয়ে দিবি। অত সোজা না বাবু। আর কি কি কিনতে হবে ওগুলো একটু মাথায় রাখিস। চিন্তা করেছি কালকে একটু মার্কেটে বেরুব। ক্যামেল টো নামে একটা লেগিংস আছে। পরলে নাকি গুদের কোয়াগুলো বাইরে থেকে দেখা যায়।ওরকম কয়েকটা কিনবো। দুটো ম্যাগি হাতা ব্লাউজ। দুটো ব্রা আর নাহ আর তো কিছু লাগবে না।
- লাগবে না মানে? আসলটাই তো বাদ দিয়ে গেলে। দুধজোড়া আটকে রাখার জন্যে ব্রা কিনতে পারো আর পোদজোড়া ধরে রাখার জন্যে একটুকরো কাপড় কিনতে খুব কষ্ট হয়ে যায় না?
- বলেছে তোকে। এত বড় বড় পোদ ওই ফিনফিনে এক সুতো কাপড় দিয়ে আটকে রাখব? ফটাফট ছিড়ে যাবে। বাকা করে বললেন ভক্তিদেবী। আদতে পর্নো মুভিগুলোর মত চিকন প্যান্টি পরে পোদ দুলিয়ে হাটার ইচ্ছা তারও আছে এবং তাতাই না বললেও প্যান্টি একটা তিনি নিতেনই তাও তাতাইকে একটু তাতিয়ে নেওয়ার ধান্দা আরকি।
- আরে বাবা, এটা তো কথার কথা। পর্নো মুভিগুলোর মত ওরকম জি স্ট্রিং প্যান্টি পড়ে তোমার বিশাল পাছাদুটো দুলিয়ে হাটছো এটা কল্পনা করেই তো আমার মাল বের হয়ে যাচ্ছে।
- আচ্ছা, আচ্ছা আর কল্পনা করতে হবে না। কি স্ট্রিং যেন বললি?
- জি স্ট্রিং।
- এটা আবার কিরকম?
- আচ্ছা, বলি শোনো, মেয়েদের জাঙ্গিয়াকে বিকিনি, থং, প্যান্টি এসব বলা হয় । বিকিনি তো জানোই কি রকম। সান বাথের সময় মেয়েরা ওগুলো পড়ে বিচে ঘুরে বেড়ায়। পাছা অনেকটাই ঢেকে রাখে। প্যান্টির বিভিন্ন রকম আছে তবে সেগুলো ছেলেদের জাঙ্গিয়ার মতই। আমি চাচ্ছি তুমি থং পড়বে যেগুলো ওসব মুভিতে ইউজ করা হয়। জি স্ট্রিং হচ্ছে সামনের দিকে অল্প পরিমান কাপড় থাকবে শুধু গুদটুকু ঢাকার জন্য, পেছনের দিকে পাছার খাজের ঠিক উপরে তিনকোনা ছোট্ট পট্টি থাকবে যেটার নিচে থেকে সরু ফিতা পোদের খাজে গলিয়ে দিতে পারবে। বলে মাসীকে জি স্ট্রিংয়ের একটা ছবি দেখালো তাতাই।
- হুম, খারাপ না। আর কি রকম আছে? উৎসুক ভক্তিদেবী এইবার বিছানা থেকে উঠে এসে তাতাইর পাশে বসে ডান পা টা তাতাইর উরুতে রেখে বললেন।
- আরেকটা আছে টি - স্ট্রিং। সামনের দিকে জি-র মতই কিন্ত পেছনে আগেরটার মত ট্রায়াঙ্গুলার পট্টি নেই, স্রেফ সুতো। বলে এটারো ছবি দেখালো। আরো দুটো টাইপ আছে, সি স্ট্রিং আর ভি স্ট্রিং।
- আরে বাবা, এত ঝামেলার করে কাজ আছে বল? চারটাই কিনে নিব যা।।যখন যেটা ইচ্ছে পরে তোর সামনে ক্যাটওয়াক করব খন। যা। শান্তি তো এইবার।
- সব কিছুই ঠিক ছিল মাসী, কিন্তু ক্যাটওয়াকটা একটু ওভার ডোজ হয়ে গেলো। আমি ভাবিই নি তুমি এটা বলবে। দারুন হবে বলো?
- হ্যা, হ্যা দারুন হবে বলে ভেংচি কাটলেন ভক্তিদেবী। অনেক হয়েছে এখন যা। চা টা খাবি?
- না, আজ আর না মাসী।
- এটা খাবি বলে পোঁদের দিকে ইঙ্গিত করলেন।
-তাতাইর চোখ চকচক করে উঠল। হ্যা, যাবার আগে এটা একবার চেখে দেখতে আপত্তি নেই। কিন্ত তুমি কি আবার ন্যাংটো হবে নাকি?
- আহ, শখ কত এই নে আঙ্গুল চোষ বলে জোর করে তাতাইর মুখে মিডলফিঙারটা ঢুকিয়ে দিলেন। কিছুসময় মুখের ভিতর ইন এন্ড আউট করার পর যখন বের করলেন তখন আঙুলটা লালায় চকচক করছে। তারপর তাতাইকে আলতো করে কান ধরে দাড় করিয়ে দিলেন। বললেন যা দরজার কাছে গিয়ে দাড়া আমি আসছি।
- বাহ, চুদে মুদে মাগীকে ঠাণ্ডা করে দিলাম আর এই তার বিচার, মনে মনে বলল তাতাই। দরজার কাছে গিয়ে মাসীর জন্য অপেক্ষা করতে লাগল। পাশের রুমে কমলার পড়ার আওয়াজ শোনা যাচ্ছে। বড্ড গাধা ছেলেটা। হাতের কাছেই এমন সলিড একটা মাল থাকতে জীবনটা পড়ালেখার তরেই দিয়ে দিলো। হাহ!!
ওদিকে ভক্তিদেবী তার লালায় চকচক করা আঙুলটা নিয়ে কাপড় তুলে পোদের ভেতর চালান করে দিলেন। উহ! কত দিন পর এই রাস্তায় কিছু ঢুকলো। এতকাল শুধু হাগুই বের হয়েছে। আঙুলটা ভালমত ঘুরিয়ে নিলেন পোদের চ্যানেলে। তারপর আঙুল বের করে কাপড় ঠিক করে ছুটলেন সদর দরজার দিকে।
তাতাই নির্বিকার দাঁড়িয়ে। খারাপই লাগল। কমলাটা না এলে আজই হয়ত পোদ মারিয়ে নিতেন। যা হোক, বললেন, যাচ্ছিস? কাল তো আর হবে না! পরশু কল দিলে চলে আসিস। ফিসফিস করে বললেন, কমলার প্রাইভেট পড়া আছে। যদিও ও বাসায় থাকলেও আই ডোন্ট কেয়ার। নে এইবার হা কর।
- তাতাই কিছু বুঝলো না মাসী ডান হাতটা পেছনে লুকিয়ে রেখেছে কেন? তাও হা করলো। ভক্তিদেবী সাথে সাথে পুটকির ঝোল লাগানো আঙুলটা চালান করে দিলেন তাতাইর মুখে। বললেন, নে যেটা খেতে চেয়েছিলি সেটাই দিলাম।
বাসায় গিয়ে বলিস খেতে কেমন? যা এইবার পালা, বলে তাতাইর বাড়াটা মুচড়ে দিয়ে পাছায় চড় দিয়ে হেসে হেসে দড়জার বাইরে বের করে দিয়ে ধাম করে দরজা লাগিয়ে দিলেন। আর তাতাই বিষ খেল না অমৃত খেল সেটা নিয়ে আকাশ পাতাল ভাবতে লাগলো।
হা, হা, হা খিট খিট করে হাসতে হাসতে নিজের রুমে এসে দরজা লাগিয়ে দিলেন ভক্তিদেবী।
[+] 4 users Like pcirma's post
Like Reply
#4
ছয় । ।

 
মধ্যদুপুরে তাতাই যখন ফের বাড়ির পথে তখন মাথা চুলকে চুলকে সে একটু আগে কি হয়ে গেল সেটাই চিন্তা করতে লাগলো। তার কপাল যে এভাবে খুলে যাবে সেটা সে কল্পনাও করতে পারেনি। প্যান্টের উপর নিজের ধোনটাকে গুদ পোদ মারার সৌভাগ্যও তার হত না। বাসায় ফিরে দুপুরের খাবার খেয়ে ক্লান্ত তাতাই বিছানায় গা এলিয়ে দিল। সন্ধ্যেবেলা ঘুম থেকে উঠে চা টা খেয়ে টিভির সামনে বসল তাতাই। ওদিকে নিজের রুমে দরজা লাগিয়ে কাপড় চোপড় খুলে আলমারি থেকে ল্যাপটপটা নিয়ে বসলেন ভক্তিদেবী। ডাটা কানেকশন দিয়ে গুগল ক্রোম ওপেন করে তাতাইয়ের দেওয়া ওয়েবসাইটগুলো ব্রাউজ করতে বসলেন। হঠাৎ মনে হলো, আজকের পর্ন মুভি দেখা আর অন্য যেকোন দিনের চেয়ে আলাদা। আজকে উনার চুদাচুদির মাস্টার তাতাইবাবুর রিকমেন্ডেড পর্ন দেখবেন। এমতাবস্থায় কমলা যে কোন সময় এটা ওটার জন্য উনাকে ডেকে ডিস্টার্ব করতে পারে। তাই ভাবলেন কমলাকে বলে দেবেন যেন ১০ টার আগে না ডাকে। উনি ঘুমাতে যাবেন। দরজাটা একটু খুলে মুখ বের করে ডাক দিলেন। কমু , কমু...... বিশাল বাসা। একদম কর্নারে কমলার রুম। ডাক শুনতে পাওয়ার কথা না। দু তিনবার ডেকে ভক্তিদেবী বুঝলেন কমলা শুনতে পাচ্ছেনা। কিন্তু ওইদিকে তো আবার কাপড় খুলে ন্যাংটো হয়ে গিয়েছেন । আবার কাপড় পড়ো........ আরে ধুর, এটা তো কমলা। কাকিমাকে যদি ন্যাংটো দেখে তাও চোখ বন্ধ করে বসে থাকবে। ভেবে উলঙ্গ অবস্থায়ই দুধ আর পোদ দুলিয়ে কমলার রুমের দরজার সামনে দাড়ালেন। দরজাটা একটু ভেজানো। কমলার পড়ার শব্দ পাওয়া যাচ্ছে। দরজার ফাকে মাথাটা গলিয়ে দিয়ে বললেন, কমু, পড়ছিস বাবা?
 
- কি হয়েছে কাকিমা? কিছু লাগবে? বলে কমলা ব্যস্ত হয়ে চেয়ার ছেড়ে উঠতে যাচ্ছিলো দেখে ভক্তিদেবী তাড়াতাড়ি করে বলে উঠলেন,না না, উঠিস না। পড়ছিস পড়। কিছু লাগবে না। আমি একটু ঘুমুতে যাচ্ছি রে। সকালে ঘুম হয়নি ভালো। তুই আমাকে ১০ টার সময় একটু ডেকে দিস। ৩/৪ ঘন্টা একটু না ঘুমালে আর পারছি না। ক্যামন সোনা? অকে?
 
- ঠিক আছে, কাকিমা। তুমি ঘুমুও গিয়ে। ১০ টার সময় ডেকে দিব খন।
- আর ক্ষুধা লাগলে কিচেনে ব্রেড আছে, কফি আছে। বানিয়ে খেয়ে নিস ক্যামন?
- তুমি ও নিয়ে ভেবোনা।
 
উফফ যাক, ৩/৪ ঘন্টা নিশ্চিন্ত। রুমে এসে দরজা বন্ধ করে ল্যাপি নিয়ে বসলেন ভক্তিদেবী। মোবাইলে বুকমার্ক করে রাখা ওয়েবসাইটগুলো একে একে টাইপ করতে লাগলেন ল্যাপটপে। চোদন জগতের নতুন দোয়ার উন্মোচনের আগ্রহে ঘামছেন দপদপ করে। কি যে দেখাবে ছেলেটা ভগবানই জানে।
আধঘন্টা পর........ ঠিক যেমন ছিল তেমনি সব আছে। কমলা তার রুমে শব্দ করে পড়ছে। ভক্তিদেবী যেমন কথা তেমন কাজের মত রুমে দরজা লাগিয়ে ঘুমুতে গেছেন। সুনুসান নীরবতা। কিন্ত দরজায় একটু কান পাতলেই ভেতরে কি হচ্ছে দিনের আলোর মত পরিষ্কার হয়ে যেত। কানে বিদেশী হেডফোন গুজে, দামী ল্যাপটপের স্ক্রীনে পোদ মারার ভিডিও দেখে ওদিকে যে ভক্তি দেবী গুদে আংলি করছেন তালে তালে আর মুখ দিয়ে ক্ষীন উহ, আহ, উগগ, শব্দ করছেন তা বাইরে থেকে বোঝা দুষ্কর। লিসা অ্যান, জুলিয়া অ্যান, ফিনিক্স মেরী কিংবা চ্যানেল প্রেস্টনদের পাছার গর্তে বিভিন্ন ভঙ্গিতে ধোন নিয়ে চোদার দৃশ্য দেখে ভক্তিদেবীর নিজের পোদের ফুটোটাই যেন শিরশির করে উঠতে লাগলো! উত্তেজনার চরম পর্যায়ে কখনো কখনো নিজেই বলে উঠছেন, ফাক! ফাক দ্যাট অ্যাস। অহ ইয়েস বেবীই। বলে কখনো গুদে, কখনো পোঁদে আঙ্গুল চালান করে দিচ্ছেন। কখনো ঠাস করে নিজের পাছায় নিজেই চড় মারছেন। এরপর ধোন চোষার সময় যখন পুরো ধোনটা মুখে নিয়ে গ্যাগিং করতে লাগলো তখন ভক্তিদেবী উত্তেজনায় মুখের ভিতর হাত ঢুকিয়ে গ্যাগ রিফ্লেক্স করতে লাগলেন। পুরো মুখে থুথু আর লালায় চকচক করছে। কিন্ত ভক্তিদেবী উদ্দাম, উন্মত্ত। একের পর এক ভিডিও দেখে ফোরপ্লে করার এক পর্যায়ে আর জল ধরে রাখতে পারলেন না। বালিশে মুখ চাপা দিয়ে ধরে বিছানার উপরই খসিয়ে দিলেন। জল খসে যাবার পর ক্লান্ত ভক্তিদেবী কতক্ষন চোখ বন্ধ করে পড়ে থাকলেন। একটু পর কি মনে হতেই মোবাইল নিয়ে একটা নাম্বার ডায়াল করলেন।
 
-হ্যালো, এটা কি তাতাই?
 
- টিভি দেখতে দেখতে বিরক্ত তাতাই ভাবছিল ইস, মাসী যদি আজকে রাতটাও থাকতে দিত। পোদ মেরে মাগীকে আজ শুইয়ে দিতাম। উফ... ধ্যাত বালের প্রোগ্রাম বলে রিমোটটা ছুড়ে ফেলবে এমন সময় ভক্তিদেবীর ফোন। নাম্বার সেভ না থাকলেও ওপাশে গলা শুনেই বুঝে গেলো ভক্তিদেবীর ফোন। ফোনটা হাতে করে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে কল রিসিভ করলো। হ্যালো, হ্যা, মাসী।
 
- কি রে ভাতার ছেলে আমার। কি করছিস?
 
- কি আর করব। বালের টিভি দেখছিলাম আর তোমার পাছার কথা ভাবছিলাম। ( হা হা হা)
- একদম জানতুম, জানিস। এই কাজটাই করবি। ছাড় ওসব। দুপুরে ওইটা খেতে ক্যামন লেগেছিল রে?
- কোনটা? ওহ আচ্ছা, ওইযে তোমার আঙ্গলের কথা বলছো তো?
 
-ধ্যাত গাধা। আঙুল ছিল বুঝি। টিউবলাইট আস্ত একটা। এই বুদ্ধি নিয়ে তুমি আমার পোঁদ মারার স্বপ্ন দেখো। হ্যা, ওটা আঙুল না রে উজবুক। ওতে আমার পুটকির ঝোল মাখানো ছিল। খেয়েও বুঝলি না আহাম্মক কোথাকার।
- তাতাইর ধোন দিয়ে যেন কেউ ১০০০ ভোল্টের কারেন্ট পাস করিয়ে দিলো। মুখ দিয়ে জোরে বলে উঠল, কিইইই??? তারপর গলা নামিয়ে বলল, মানে? আর ইউ কিডিং মাসী? সত্যিই ওটা তোমার পোদের রস ছিলো?
- হ্যা, রে পাগল। তোকে দরজার কাছে যেতে বলে মনে হলো একটু দুষ্টুমি করি। তাই তোর লালায় ভেজা আঙুলটা পোদে ঢুকিয়ে কতক্ষন ঘাটাঘাটি করে তোর মুখে দিয়েছিলাম। ভেবেছিলাম পোদ না হোক অন্তত গুদের কথা বলবি। একটা ওয়াইল্ড গ্যেস করলেও তো পারতি। কিন্ত কি যে বলব ভ্যাবলা কোথাকার। পোদের রস খেয়ে বসে আছিস। অথচ মাসীকে একটা থ্যাংকস দিতে ইচ্ছে হলোনা। হাউ, আনগ্রেটফুল।
 
- উফ, মাসী। আমার জীবনের সেরা সারপ্রাইজটা মনে হয় দিলে। আমি চিন্তাও করতে পারিনি যে আঙুলে করে তুমি তোমার পোদের মাল আমাকে খাইয়ে দিয়েছো। অ্যাম স্যরি ম্যাম। আই লাভড ইট।
-হুম, শুনে খুশি হলাম। কিন্ত স্যরিতে কাজ হচ্ছেনা। পরশু বাসায় আসো। এটা তো জাস্ট স্যাম্পল ছিল। পোদের ভেতরে যা যা আছে সব খেয়ে বলতে হবে ক্যামন - বলে হাসিতে ফেটে পড়লেন ভক্তিদেবী।
- পোদের ভিতরে যা যা আছে মানে। এ্যা মা, তুমি কি আমাকে তোমার হাগুও খেতে বলবে নাকি মাসী।
- একটু সময় নিয়ে ভেবে বললেন ভক্তিদেবী, হুম, যদি আমার ইচ্ছা হয় তাহলে খেতে হতেও পারে। হা হা হা। ভয় পাস নে। অত তাড়াতাড়ি খেতে হবেনা। তার আগে আমি তোকে রেডি করে নেবো। যাক, যেটা বলতে ফোন করেছিলাম। মোটামুটি অনেকগুলো ভিডিও দেখেছি বুঝলি। তোর চোদাচুদির চয়েস মারাত্নক, আই এ্যাপ্রিশিয়েট ডিয়ার। তুই যেসব পজিশানের কথা বলেছিলি ওগুলো প্রায় সবগুলোই শেখা হয়ে গেছে।
 
- বাহ, এই তো। ভেরী গুড স্টুডেন্ট। সাইন অফ অ্যাপ্রুভাল দিয়ে দিলো তাতাই।
- থ্যাংক ইউ স্যার। কিন্ত একটা ভিডিও দেখলাম, লোকটা ধুমসি মাগীটাকে পুরো আধা ঘন্টা ধরে মুখচোদা করেই গেলো। তাও যদি সাধারন ধোন চোষার মত হত, একদম পুরো গদার মত ধোনটা মুখের ভিতরে চালান করে দিলো, আর ওই মাগীটাও পুরোটাই জায়গা করে নিলো। আর একটু পর পর ওক ওক করছিল। মাগো, এভাবে কেউ মুখ চোদে। তোরা না পশু একেকটা।
- পশু না মাসী, ওটাকে বলে গ্যাগিং। হার্ডকোর চোদাচুদির অন্যতম একটা পার্ট হচ্ছে এই গ্যাগিং করা। ধোন খেতে যদি মজা না হত তাহলে তোমরা বুঝি মুখে পুরে বসে থাকতে এমনি এমনি। তোমার ওমন সেক্সী মুখটাতে যখন আমার বাড়াটা গুজে বসে থাকব তখন বুঝবে গ্যাগিং করতে কত মজা।
- সে যখন করবি তখন দেখা যাবে।গাছে কাঠাল গোফে তেল দিচ্ছেন মশাই। আর তাও বাবা তোর ধোন ওদের মত বড় না। অত কষ্ট হবেনা অন্তত।
 
- তা, খুব যে এই অসময়ে চোদন আলাপ শুরু করে দিলে। কাজ টাজ শেষ নাকি? ডিনার শেষ?
 
- কেন রে? দিন দুপুরে মাসীকে ন্যাংটো করে পচাৎ পচাৎ করে চুদলি, থাপড়িয়ে পোদে দাগ ফেলে দিলি তখন খুব সময় ছিল না? আর এখন ওসব খারাপ ভিডিও দেখে একটু হিট খেয়ে যেইনা বাবুকে একটা ফোন দিয়েছি ওমনি উনি আমাকে সময়জ্ঞান দেওয়া শুরু করলেন। হুহ!!!
 
- আরে, বাবা, সেটা বলিনি রে বাবা। মানে এই সময় তো তোমার কাজ থাকার কথা তাই বলছিলাম আর কি? হিট কি আমারও উঠেনি? তোমাদের ওখান থেকে আসার পর থেকেই ধোনটা যে সেই দাড়ালো আর নামছেই না। হাহাহা হাহ.......
 
- আচ্ছা বলতো এখন আমি কি করছি?
 
- তুমি এখন তোমার রুমে।
 
- তো কি আমি কমলার রুমে থাকব আচোদা কোথাকার।
 
- হ্যা হ্যা, কি যে বলছি আমি। তুমি তোমার রুমে ন্যাওটো হয়ে শুয়ে আছো।
 
- রুমে যখন তোর সাথে এসব আলাপ করছি তাহলে ন্যাঙটো থাকারই কথা। টু ইজি। আর কি করছি?
 
- উমম..... একটু ভেবে বলে তাতাই, গুদের ক্লিট ধরে ঘষছো।
 
- হয়নি।
 
- দুধের বোটা ধরে মোচড়াচ্ছ?? হয়েছে তো?
 
- নাহ, খুবই হতাশা জনক।
 
- তাহলে, সেই পুটকিতে আঙ্গুল ঢুকিয়ে ঘাটছো।
- এত সময় লাগলো এই সিম্পল জিনিষটা বলতে? পুটকি মারার ভিডিও দিয়েছিস তো ভিডিও দেখে তো পোঁদেই আঙুল দিব নাকি, যত্তসব বাল।
- তুমি যে এমন চুতমারানি পোদমারানী মাগী সেটা আগে জানলে পোদের কথাটাই এক নাম্বারে বলতাম।
- হ্যা হ্যা, তুমি যে কি বলবে সেটা আমি ভালোই জানি। এই আই কিউ নিয়ে আমার মত পাকা মাগীর পাছার ফুটো জয় করার স্বপ্ন দেখো বাছা।
- জল খসেনি এখনো। মাসীর রণরঙ্গিণী রুপটা কাটিয়ে যাওয়ার জন্য তাতাই বলে উঠলো।
- একটু শান্ত হলেন ভক্তিদেবী। না হলে যে লেকচার দেওয়া শুরু করেছিলেন তাতে তাতাইকে তিনি ফোনেই ভস্ম করে দেন। হ্যারে জল কবেই খসেছে। জাস্ট তোর সাথে কথা বলছি। একটু গরম হয়ে গেছি তো। তাই অটোমেটিক্যালি আঙুল পোঁদে চলে গেছে। ইচ্ছা মত ঘাটছি। যাহ শালা, পোঁদদ দিয়েও মাল খসিয়ে ছাড়ব আজকে, কি বলিস?
- হা হা হা, আস্তে আস্তে, ওখানে নখ লাগিয়ো না যেন। তোমার যা মেনিকিউর করা নখ একটু আচড় লাগলে ছিলে যাবে। তখন পোদে বাড়া নেওয়া তো দূরে থাক, সকালে বসে হাগু করতেই দম বেড়িয়ে যাবে।
- না না ওসব খেয়াল আছে। এই রে হাগুর কথা মনে করেছিস ভালো করেছিস। আমার প্রচন্ড বাথরুম চেপেছে রে। যাই। পরে কথা হবে বলে তড়িঘড়ি করে ফোন রেখে দিলেন ভক্তিদেবী।
- ওপাশে মুচকি হেসে উঠল তাতাই। একটা ৪৫ উর্ধব নগ্ন মহিলার হাগু চেপেছে আর সে তার ঢাউস পাছা দুটিতে ভূমিকম্প তুলে টয়লেটের দিকে রওনা দিয়েছে এটা ভেবে আরেক প্রস্থ হেসে নিলো সে। হয় হয়, এতক্ষন ধরে রেকটামকে ইরিটেট করছে। পুটকি বাবাজীরই বা কি দোষ???...
পরেরদিন সকাল। বেলা করে ঘুম ভাঙলো তাতাইয়ের। আড়মোড়া ভেঙে বিছানা থেকে নেমে হঠাৎ মোবাইলের দিকে চোখ যেতে কি মনে করে মোবাইলটা হাতে নিয়ে লক খুলেই দেখল ৬ টা মিসডকল। তাতাইর মনে পড়ে গেলো। ইশ রে... আজকে মাসীর না কাপড়ের দোকানে যাওয়ার কথা। ব্রা, প্যান্টি কিনবে বলেছিল। সাথে যাবার জন্য ফোন দিয়েছিল কিনা। ধ্যাত, সকাল সকাল এই সুযোগটা মিস করে তাতাইর নিজেকে নিজে লাথি মারতে ইচ্ছে করছিল। যা হোক, কল ব্যাক করলো তাতাই। ওপাশে দু বার রিং হবার পর ফোন ধরলেন মাসী। চারপাশে নয়েজ আর গাড়ির হর্নের শব্দ শুনে তাতাই বুঝে ফেলেছে মাসী অলরেডি বাইরে।
 
ওদিকে ছয়বার ফোন দিয়েও তাতাইর নাগাল না পেয়ে ভীষন তেতে ছিলেন ভক্তিদেবী। ঠিক করেছিলেন আজ আর ফোন ধরবেন না। তারপর মনে হলো, ছেলেমানুষ, ছুটিতে এসেছে। একটু আধটু বেলা করে ঘুমুবেই। চুদে তো দিচ্ছে ঠিকমতো। উনার মত ৪৫ বছরের ধামড়ি মাগীর ফুটোতে যে ধোন ঢুকাতে রাজী হয়েছে সেটাই তো বেশী। সকাল দশটার সময় কাচা ঘুম থেকে তুলে উঠে নাই বা গেলো উনার ব্রা, প্যান্টি কিনতে। ও যেমন চেয়েছিল ওরকম প্যান্টি কিনে আনতে অসুবিধা হবেনা। আর ব্রা না হয় নতুন মডেলের দু একটা একটু খুজে নেবেন। কিন্ত একটু যে রাগ হয়েছে সেটা অন্তত বোঝানোর দরকার। তাই, ফোন ধরে বললেন, হ্যা, ফোন দিয়েছিস ক্যানো?
- ইয়ে মাসী, স্যরি গো। এমন ঘুম পেয়েছিল না। বলতেই পারিনি কখন ১১ টা বেজে গেছে!
- হ্যা, খুব জমিদার হয়েছো। বেলা ১১ টা পর্যন্ত ঘুমিও। তারপর ট্যাক্সি ড্রাইভার শুনতে পেয়ে যাবে এই ভেবে গলা নামিয়ে সেইম টোনে বললেন, কমলাটা নেই। ভেবেছিলাম তোকে নিয়ে যাব। একটু ভালো ভালো লেটেস্ট জিনিস চুজ করে দিবি। তা আর হলনা। তা উঠলি ক্যানো ঘুমা না। ঘুমা।
- আহা, রাগ কোরনা মাসী। ব্রা, আর প্যান্টিই তো। ওসব তুমিই কিনে নিতে পারবে।পারবে না বল?
 
- ভক্তিদেবী পারেনা এমন কোন কাজ ইহজগতে নেই বুঝলে লিল ফাকার? ব্যঙ্গ করলেন ভক্তিদেবী। না, একটু সঙ্গ হত আরকি। আর অনেকদিন পর ন্যারে জীন্স ট্রাই করেছি তো। দেখে বলতি ক্যামন লাগে, এই আরকি।
 
- ইন্সট্যান্টলি দৃশ্যটা ভিজ্যুয়ালাইজ করে ফেলল তাতাই। সাথে সাথে ট্রাউজার্স এর ভিতর ধোনটা এক লাগে তলপেটের সাথে ৯০ ডিগ্রি কোণ করে তিড়তিড় করে লাফাতে লাগলো। টাইট জীন্স? পাছাটা নিশ্চয়ই বেরিয়ে আছে?
 
- কমপক্ষে দু বছর আগে মুম্বাইতে বেড়াতে গিয়েছিলাম। সেজন্যে কিনেছিলাম বুঝলি। এখন এতটাই মুটিয়ে গেছি যে প্যান্ট পড়েছি ঠিকই কিন্ত সামনের দিকে প্যান্টের বোতামটা লাগছেই না। ইভেন গুদের উপরের অংশ ভালোই দেখা যাচ্ছিলো। উপরে লং একটা সালোয়ার পড়েছি তাই রক্ষে। পোদের খাজে এমন টাইট হয়ে বসেছে ঠিক কালকে তুই যেমন আমার পোদটাকে ধরে মোচড়াচ্ছিলি সেরকম। আমার তো ভয় হচ্ছে হাটার সময় না কখন ফটাৎ করে ফেটে যায় মানুষের সামনে।
 
- হ্যা, ভালো করেছো। নিজে রেন্ডি হয়ে সেজে মার্কেটে ঘুরে বেড়াচ্ছ আর এখন আমাকে এসব বলে মাথা নষ্ট করে দিচ্ছো। একটু অপেক্ষা করলে কি হতো! এতই চুলকানি ছিলো গুদে?
 
- তাতাইয়ের রাগ, ফ্রাসটেশান দেখে হেসে ফেললেন ভক্তিদেবী। যা যা, হাত মুখ ধো, নাস্তা কর সোনা। আমি আর ওসব বলছি না। আই অ্যাম সো স্যরি বেবী। বাসায় এসে এই ড্রেসে তোকে একটা ভিডিও পাঠাব খন। সবচেয়ে বেটার হয় স্কাইপে চলে আসিস। ডান?
 
- ওকে। মনঃক্ষুণ্ণ তাতাই বলল।
 
- ডু ইউ ওয়ান্ট আ কিস, সোনা?
 
- অনলি কিস উডন্ট ডু, মাসী।
 
- তাহলে, কি চাস? এই এখন আমি বাইরে কিন্ত। উলটাপালটা আবদার করে বসিস না আবার।
 
- না, উল্টাপাল্টা না। তুমি ওই যে বললে না তোমার জীন্সের গুদের সামনের দিকটা খোলা রেখে দিয়েছ?
 
- হু, তো?
 
- তুমি তোমার ফোনটা গুদের মুখে ধরো না প্লিজ। একটা কিস দিই ওখানে।
 
- তাতাই, কি হচ্ছে এসব। আমার সামনে ড্রাইভার। একটু পর পরই লুকিং গ্লাসে চেয়ে দেখছে। এর মধ্যে আমি প্যান্টের ভেতর মোবাইল ঢোকাতে দেখলে সেডিউস হয়ে আমাকে চুদে দিলে তখন কি হবে ব্যাপারটা?
 
- দেখবেই তো। ওড়না পড়নি নিশ্চয়ই?
- না, ওসব কেউ পড়ে না। ব্যাকডেটেড।
 
- হুম, চেয়ে চেয়ে তোমার ডাসা ডাসা মাই দুটো দেখছে
খাইয়ে দাও একটু। ঠান্ডা হয়ে যাবে।
 
- তাতাই চড় দেবো কিন্ত। এই নে, কাজ সেরে বিদায় হো। বলে মাথা সোজা রেখেই আস্তে করে মোবাইলটা গুদের সামনে ঠেসে ধরলেন। ১০/২০ সেকেন্ড পর মোবাইল তুলে বললেন, হয়েছে এইবার চুমাচুমি?
 
- হুউম, তৃপ্তি নিয়ে বলল তাতাই। মোবাইলের উপর দিয়েই চেটে দিয়েছি একদম।
 
- হাহ, শয়তান কোথাকার। রাখছি। সি ইয়া।
 
ফোন রেখে সালোয়ারের নিচে গুদটা একটু চটকে নিলেন ভক্তদেবী। একটু ভেজা ভেজা ঠেকলো আঙুলে যেনো। তাতাইর কাছে এক রাউন্ড চোদন খেয়ে নিজের যৌবনটা যেন একটু হলেও ফিরে পেয়েছেন। না হলে মেনোপজের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে গুদে জল কাটবে কেনো? আর ইদানীং যেন আর্জটাও বেড়ে গেছে। গুড ফর মি ভাবলেন ভক্তিদেবী। শেষ যৌবনটা যতটুকু পারা যায় এনজয় করা উচিত। ভাবছিলেন ভক্তিদেবী, টায়ার ব্রেক কষার কর্কশ আওয়াজে ফিরে এলেন বাস্তবে। বাইরে চেয়ে দেখলেন রাস্তার ওপারেই ছয় তলার উচু দালানটা সগর্বে দাঁড়িয়ে রয়েছে।
হ্যারিসন'স টাওয়ার। কলকাতার মধ্যে যে কয়টা ডিপার্টমেন্টাল স্টোর আছে তাদের মধ্যে ভক্তিদেবীর পছন্দের লিস্টে এক নম্বরেই হ্যারিসন'স। কাপড়ের দোকান বল, স্টেশনারীজ বল, ইলেকট্রনিকস বল কি নেই? এখানকার উইমেনস ওয়ার দোকানটার বাধা খদ্দের বলতে গেলে তিনি। প্রতি মাস, দুই মাসে আসেন। এক গাদা কাপড় চোপড় কিনে নিয়ে যান। ভ্যানিটি ব্যাগ খুলে ভাড়া মিটিয়ে দিয়ে গাড়ি থেকে নামলেন ভক্তিদেবী। রাস্তা পার হয়ে ওপাশে এলেন। টাইট জিন্স আর মিডিয়াম হীলের জন্যে একটু রয়ে সয়ে হাটতে হচ্ছে। একটু অস্বস্তি হচ্ছিলো যদিও তাও ভাবলেন ধুর কে আসছে সালোয়ারের নিচে গুদের জানালা বন্ধ না খোলা সেটা দেখতে। নিচতলায় এসে এস্কেলেটরে করে দুইতলা, দুই তলা থেকে তিনতলায় গিয়ে ডানদিকের সবশেষের দোকানটার দিকে পা বাড়ালেন। সুইং ডোরটা ঠেলে ভেতরে ঢুকতেই ডানদিকের কাউন্টার থেকে বঙ্কিম নামের ছেলেটা উনাকে দেখতে পেয়ে বলল, আরে ম্যাডাম, নমস্কার। আসুন আসুন। অনেকদিন পরে এলেন।
বিশাল দোকান, ডানে বায়ে মাঝখানে সবমিলে মোট ৭ টা কাউন্টারে সাতজন সুদর্শন সুঠাম সেলসম্যান ভক্তিদেবীর মত বয়েসী মাগী কিংবা কয় বয়েসী মেয়েদের সেবায় নিয়োজিত। আশে পাশে অনেকগুলো কাপড়ের দোকান থাকলেও একচেটিয়া ব্যবসা করছে এরাই। আর করবেই বা না ক্যানো, দোকানের ম্যানেজার মিত্তিরবাবু লোকটা খুবই অমায়িক, সুচতুর, করিৎকর্মা। যদিও আজকে উনাকে দেখা যাচ্ছিলো না। আসেননি বোধ হয়। কোন নতুন ড্রেস আসলে সবার আগে এদের কাছেই পাওয়া যায়, লেটেস্ট কিংবা আউটফ্যাশনড যেটাই বলুন ওদের কালেকশনে থাকবেই থাকবে। যার কারনে ভক্তিদেবীর একটা ভরসার নাম ঊইমেনস ওয়্যার।
[+] 4 users Like pcirma's post
Like Reply
#5
যা হোক, বঙ্কিম ছেলেটা বিগত তিন বছর যাবৎ এখানে আছে। পুরোনো কর্মচারীর মধ্যে ওই সবচেয়ে পুরোনো। ভক্তিদেবীও আজ তিন বছর যাবৎ ওকে দেখে আসছেন। ডাক শুনে বঙ্কিমের কাউন্টারের দিকে এগিয়ে গেলেন। এই প্রথম এদের দোকানে মডার্ন কাপড়চোপড় পড়ে এসেছেন ভক্তিদেবী তাই বঙ্কিমের তাকে একটু খুঁটিয়ে খুটিয়ে দেখার ব্যাপারটা চোখ এড়ালো না। তারপর ম্যাডাম ক্যামন আছেন? মুখে অকৃত্রিম অমায়িক হাসি টেনে বলল বঙ্কিম।

- এই তো বঙ্কিম। চলে যাচ্ছে আর কি? অনেক দিন পর এলাম বল? তোমাদের ম্যানেজার বাবু কে দেখছি না যে?
-ও! কাকাবাবু এক সপ্তাহের ছুটিতে আছেন ম্যাডাম। ম্যাডাম, নতুন অনেকগুলো কালেকশান এসেছে, মাত্র কালকেই মাল আনলোড করেছি আমরা। আসুন দেখে যান। আপনার তো লেটেস্ট মডেলের শাড়ীর উপর ঝোক। আশা করি ভালো লাগবে।
- অ্যা, হ্যা, আরে বঙ্কিম দাঁড়াও দাড়াও। শাড়ির জন্য আসিনি আজকে বুঝলে!
- তাহলে? শাড়ী, ব্লাউজ, সালোয়ার ছাড়া অন্য কিছু তো কিনতে দেখেছে ম্যাডামকে বলে তো মনে পড়ে না!
- বলছি দাঁড়াও। বলে কিভাবে বঙ্কিমকে বলবেন আন্ডার গার্মেন্টস এর কথা সেটা নিয়ে ভাবতে লাগলেন। ধুর, ঢুকতে না ঢুকতে এই ছেলেটাই দেখে ফেলবে কে জানত। অপরিচিত হলে বলে দেওয়া যেত, কিন্ত এ যদি আবার কিছু মনে করে বসে। আর শুধু কি ব্রা, প্যান্টিও তো আছে, সাথে ক্যামেল টো লেগিংস আর পছন্দ হলে ফেইড ন্যারে জীনস নিবেন।
ভক্তিদেবীকে একটু হেসিটেশন করতে দেখে বঙ্কিম বলল, কি ম্যাডাম, শাড়ি লাগবে না? তাহলে সালোয়ার কামিজ, ব্লাউজ টাউজ নেবেন নিশ্চয়। বলে সে ড্রেস বের করতে গেলো।
ভক্তিদেবী দেখলেন এখন যদি না বলেন তাহলে ছেলেটা খামোকাই কষ্ট করবে আর বের করে ফেললে তিনি যেগুলোর জন্যে এসেছিলেন সেগুলোর কথাও বলতে পারবেন না। তাই বললেন, আহা, বাবা ব্যস্ত হচ্ছ কেন? বলে কাউন্টারের দিকে এগিয়ে গেলেন। তারপর বঙ্কিমকে হাতের ইশারায় কাছে ডাকলেন।
এতদিন ধরে ম্যাডামকে দেখছে কিন্ত কখনো তো ম্যাডাম এরকম করেনি। তাহলে কি কেনাকাটার বাইরেও কোন কথা ম্যাডাম বলতে চাচ্ছে। সাত পাচ ভেবে বঙ্কিম এগিয়ে গেল। ভক্তিদেবী লজ্জার মাথা খেয়ে চোয়াল শক্ত করে বললেন, দেখো বাবা, কিছু মনে কোরনা, শাড়ী, সালোয়ার কামিজ ও তো হার হামেশাই কিনি। তাই কদিন ধরে শখ হয়েছে একটু অন্য কিছু পড়ব। বয়স তো চলেই যাচ্ছে। নিজের মন মত ফ্যাশন করার সময় আর কদিন। তাই............ আসলে আমার কিছু আন্ডার গার্মেন্টস লাগবে বুঝলে? লাইক ব্রা, প্যান্টি এগুলো আর কি? ততক্ষনে বঙ্কিমের প্যান্টের ভেতরে ধোন চাগাড় দিয়ে উঠেছে। বলে কি এ মহিলা? ব্রা না হয় মানা গেলো, এ বয়েসে প্যান্টি পড়বে!!! বঙ্কিমের বড় বড় চোখ করে তাকিয়ে থাকা দেখে ভক্তিদেবী বলে উঠলেন, কি কোন সমস্যা? তোমাকে বললাম কারন তোমার কাছ থেকেই আমি সব শপিং করি, সো তোমার কাছে আমার লজ্জ্বার কিছু নেই কি বলো? বলে মুচকি হাসলেন ভক্তিদেবী?
- হ্যা, হ্যা ম্যাডাম শিউর। তা হঠাৎ করে এসব পড়ার সিদ্ধান্ত নিলেন যে?
- হঠাৎ না একচুয়েলি........ কি বলবেন তাড়াতাড়ি মাথার ভেতরে যুতসই একটা এক্সকিউজ খুজতে লাগলেন ভক্তিদেবী। খানকি থাকায় শয়তানি বুদ্ধি মাথায় খেলেও বেশি... একচুয়েলি সামনের সপ্তাহে একটা ফ্যামিলি ট্যুর আছে তো।
- তা স্যার এসেছেন নাকি বাইরে থেকে? মুখের কথা কেড়ে নিয়ে বলল বঙ্কিম।
- না না, ও আসবে কোথেকে? যাচ্ছি আমার বোন, বোন জামাই ওদের সাথে। ওদের কোম্পানি থেকে থাইল্যান্ডে ফ্যামিলি ট্রিপ দিচ্ছে। আমি অবশ্য শাড়ি, সালোয়ার কামিজেই কমফোর্টেবল কিন্ত ওরা ব্যাঙ্গালোরে থাকে, তার উপর দেশের বাইরে যাচ্ছে। আচ্ছা করে বলে দিয়েছে যেন কোন শাড়ি, সালোয়ার কামিজ বা ওই টাইপ কিছু না নেই। আর ওখানে সী বিচ গুলোতে নাকি সবাই ব্রা প্যান্টি পড়ে সানবাথ করে। তুমি তো কাপড় চোপড় নিয়ে সারাদিন পড়ে থাক। দাওনা কিছু লেটেস্ট ফ্যাশনেবল কিছু ড্রেস চুজ করে? পারবে না?
- আলবৎ। তাহলে এক কাজ করুন, ব্রা প্যান্টি ওগুলো তো দিচ্ছি। নতুন এক ধরনের লেগিংস এসেছে মার্কেটে, নাম ক্যামেল টো ওটা নিতে পারেন। ভক্তিদেবী মনে মনে হাসলেন, যাক আর বলে বলে বের করতে হবে না। এইবার আপনা আপনিই বেড়িয়ে আসছে। ঠিক আছে দিও।
- ম্যাডাম, এই নিন ব্রা, প্যান্টি। পছন্দ করে নিন। এই ব্রা গুলো লেটেস্ট। ডি কাপ সিলিকন ব্রা, আর এগুলো ন্যারে স্ট্রিপ ব্রা। দুটোই বেশ ট্রেন্ডি।
- ভক্তিদেবী দুটো ডিজাইনই হাতে নিয়ে দেখলেন। হুম, ন্যারো স্ট্রেপ দুধগুলো একদম বেরিয়ে থাকবে দেখা যাচ্ছে। এগুলোই দরকার। তাতাইকে একদম পাগল করে দেওয়া যাবে। ফাইন, সিলিকন একটা আর ওগুলো দুটো দিয়ে দাও, ৩৪ ডাবল ডি।
দোকানদার ছেলেটা প্যাক করতে লাগলো। ভক্তিদেবী বললেন, ও হ্যা বঙ্কিম, আমি তো প্যান্টি কোনটা কি টাইপ জানিনা তো। তোমাদের এখানে কি যেন..... হ্যা, জি স্ট্রিং, টি স্ট্রিং, ভি কাট প্যান্টি আছে তো?
- আছে মানে? এই তো আপনার সামনেই আছে? এই যে, এই হল আপনার ভি কাট বলে ভক্তিদেবীর সামনে টাঙ্গিয়ে ধরলো। এটা হচ্ছে টি স্ট্রিং আর এটা জি স্ট্রিং। কোনটা দেব ম্যাম?
- একটু নাক সিটকানোর অভিনয় করে ভক্তদেবী বললেন, এ মা, এগুলো পড়ে কোন ফায়দা আছে। পেছনের দিকটা তো পুরোটাই খালি থেকে যাবে? ( খালি যে থাকে সেটা তো ছবিতেই দেখেছেন তাও ভাব নেওয়ার ধান্দা আরকি)
- ম্যাডাম, খালি থাকলেই তো ভালো? আর ওখানে সবাই বীচে এই টাইপ প্যান্টিই পড়ে। ওসব ম্যানেজ করে নিতে পারবেন।
- খালি থাকলেই ভালো!??? তোমরা ছেলেরা না আর ঠিক হলেনা, বলে কাটা একটা হাসি দিলেন ভক্তি দেবী। দাও তিনটেই দাও। আচ্ছা মাপ লাগবেনা কোমরের?
- না ম্যাডাম, এগুলো দুই দিকে ফিতা দিয়ে বেধে দিলেই হবে।
- আচ্ছা। বেশ, ব্রা হল, প্যান্টি হল এইবার লেগিংসগুলো দেখাও তো দেখি।
- এক মিনিট ম্যাম বলে সে বেড়িয়ে আরেকটা কাউন্টারে গিয়ে লেগিংস খুজতে লাগলো। দুই মিনিট পরই এসে একটা কাপড়ের বান্ডিল সামনে রাখলো। ম্যাম, এই নিন। কালার চুজ করুন। আপনি তো ৩৬ ই পড়েন না? এখানে সবই ৩৬।
- ভক্তিদেবী সাদা, কালো আর নেভি ব্লু কালারের তিনটে নিলেন। তারপর বললেন, ট্রায়াল দেওয়া যাবে তো?
- শিউর ম্যাম বলে বঙ্কিম ট্রায়াল রুমটা দেখিয়ে দিলো।
- ভক্তিদেবী কালো লেগিংসটা নিয়ে ট্রায়াল রুমে ঢুকলেন। তারপর জীন্সের প্যান্ট খুলতে গেলেন। সে এক রীতিমত ধস্তাধস্তি কান্ড। যা হোক অনেক কষ্ট করে প্যান্ট খুলে লেগিংসটা পড়লেন। কিন্ত এ কি! একটু টাইটই মনে হচ্ছে যা হোক তাও ফ্লেক্সিবল হওয়ার দরুন তেমন সমস্যা হচ্ছে না। দেখে মনে হচ্ছে জাস্ট একটা কালো চামড়া পড়ে আছেন। সামনের আয়নার দিকে তাকিয়ে ঘুরে ফিরে নিজেকে দেখতে লাগলেন। হুম, গুদের কোয়া দুটো একদম দেখা যাচ্ছে, যেন কিছুই পড়নে নেই। পাছার দিকেও একদম পারফেক্ট, পাতলা কাপড় আর একটু টাইট ফিট হওয়ার কারনে কালো কাপড়ের উপর তামাটে রঙের পাছার আভাস পাওয়া যাচ্ছে। যাক। ঠিকই আছে। জীন্সটা আবার পড়ে নিয়ে ট্রায়াল রুম থেকে বের হয়ে বললেন, একদম ১০০% হয়েছে। সাথে আর কি নেওয়া যায় বলতো?
- ম্যাডাম, লেগিংসের সাথে আপনি কিছু টি শার্ট নিন। খুব যাবে। এমনকি জীন্স প্যান্টের সাথেও।
- ঠিক আছে। তাহলে আগে একটা ন্যারো জীনস দেখাও তো। আর শোনো ৩৬ হলে হবেনা কিন্ত!
- ম্যাডাম, লেগিংসটা কিন্ত ৩৬ ই ছিল।
- আহা, বলছি তো বাবা হবে না। আমার পড়নে যে জীন্স রয়েছে সেটাও ৩৬ কিন্ত কোমরে এমন ভাবে কেটে বসেছে যে নড়তেই কষ্ট হচ্ছে।
- ম্যাম, তার চেয়ে ভালো, মাপটা নিয়েই কনফার্ম হয়ে যাই। যদি আপনার আপত্তি না থাকে।
- কোমরের মাপ নিতে গিয়ে যদি সালোয়ার তুলে মাপ নিতে বলে তাহলে তো কেল্লা ফতে। এতক্ষন যে কাপড়ের নিচে পোদ আর গুদ অর্ধেক বের করে বাতাস খাওয়াচ্ছি সেটা তো দেখে ফেলবে। তারপর আবার ভাবলেন যদি এক সাইজ বড় হয়ে যায় তাহলেও সমস্যা, টাইট জীন্স না হলে তাতাইও রাগ করতে পারে। তাছাড়া বঙ্কিম অত সাহস না ও করতে পারে। সালোয়ারের উপরই মাপ নিবে হয়ত। ভেবেচিন্তে বললেন, ওকে নাও।
- বঙ্কিম ফিতা নিয়ে আসল। না, যে ভয়টা করেছিলেন ভক্তিদেবী সেটা অমূলক। বঙ্কিম সালোয়ারের উপরই ফিতা ঘুরিয়ে মাপ নিয়ে দেখলো ৩৬। " ম্যাডাম, ৩৬ ই তো। এই যে এই দেখুন " বলে ফিতা দেখাতে গেলো।
- আরে বাবা, কোমর তো ৩৬ ই।
- তাহলে?
- সমস্যা এখানে, বলে পাছার দিকে ইঙ্গিত করলেন ভক্তিদেবী। এখানকার মাপ নাও। প্যান্ট কোমরে ওঠার আগে পাছায় এসেই থেমে যাচ্ছে। ভেতরের হোরটাকে আর ধরে রাখতে পারলেন না ভক্তিদেবী।
- ওদিকে বঙ্কিমের চোখ আবার বড় হয়ে গেছে। এসব কি করছে মহিলা? পাছার কথা এভাবে বলে কেউ? ভেতরে খুব গরম হয়ে গেল সে। তাও ফিতে নিয়ে বলল, ওকে ম্যাম, ঘুরে দাড়াবেন একটু প্লিজ? ভক্তিদেবী ঘুরে দাড়ালে বঙ্কিম সালোয়ারের উপরই পাছার মাপ নিতে লাগলো। হুম, ম্যাডাম আপনিই রাইট। ৩৮!!! ম্যাডাম একটা কথা বলব যদি অনুমতি দেন!
- হ্যা, বল না। এত অনুমতির কি আছে।
- আপনার পাছাটা না যা বিশাল। আপনি যদি ওসব বিকিনি আর লেগিংস পড়ে বের হন পুরুষগুলোর সব মাথা ঘুরে যাবে।
- যাও, কি যে বলো।
- ম্যাডাম, মাফ করবেন আরেকটা চাওয়া আছে।
- আবার কি? কিঞ্চিৎ বিরক্তির সুরে বললেন ভেতরে ভেতরে দারুন আগ্রহ বোধ করছিলেন ভক্তিদেবী।
- না, মানে, মানে.........
- আরে বাবা, আমতা আমতা করছ কেনো। আমি কি তোমাকে মেরে ফেলছি নাকি? ডোনট ওরি। যা বলতে চাও বলে ফেলো। গো এহেড।
- ম্যাডাম, একটু যদি ধরতে দিতেন! ভয়ে ভয়ে বলল বঙ্কিম। চাহিদার মাত্রাটা একটু বেশিই হয়ে গেলো কিনা?
- কি? বঙ্কিমকে চমকে দিয়ে বলে উঠলেন ভক্তিদেবী! এমন রিয়েকশন বঙ্কিমও আশা করেনি বোধহয়। থতমত খেয়ে বলে উঠলো, না না, ম্যাম, স্যরি। ম্যাম বিলটা কি করে দেবো?
- হ্যা, তাই দাও। তোমরা ছেলেরা না দিন দিন যা পারভার্ট হচ্ছ। বয়েসী মহিলাদের পাছা দেখলেই টিপতে, ধরতে, খেতে ইচ্ছে করে। ডিসকাউন্ট আছে নাকি?
- অ্যা, ছিল ম্যাম। ২০% ছাড় ছিলো গত মাসে। কিন্ত সেটা এক্সপায়ারড হয়ে গেছে। অপরাধীর মত মুখ করে বলল তরুন সেলসম্যান।
 
- , নাহ ডিসকাউন্ট পেলে তোমার প্রস্তাবটা একটু ভেবে দেখা যেত আরকি? সেডাকটিভ একটা লুক দিয়ে বঙ্কিমের মাথা ঘুরিয়ে দিলেন ভক্তিদেবী।
 
- চোখে যেন ঝিলিক খেলে গেলো তরুন সেলসম্যানের, বাড়াটা যে উত্তেজনায় কাপছে সেটা বলাই বাহুল্য। তড়িঘড়ি করে বলল, ওকে ম্যান, দেখছি কি করা যায়। বলে বিলটা নিয়ে আরেকটা কাউন্টারের সেলসম্যানের সাথে কথা বলতে গেলো। ওখানে ওই সেলসম্যান নতুন করে বিল ধরতে দেখা গেল। আহা, কি বানিয়েছেনই না শরীরটাকে। শুধু পাছা হাতাতে ডিসকাউন্ট নিয়ে নিচ্ছেন, চুদতে দিলে তো মনে হয় পুরো দোকানটাই দিয়ে দিবে। মনে মনে হাসলেন ভক্তিদেবী। হাতে রিসিপ্ট নিয়ে আসতে দেখা গেল বঙ্কিমকে। মুখে হাসি। কাজ হয়েছে তাহলে । "ম্যাডাম আপনি আমাদের পুরোনো কাস্টমার দেখে গত মাসের ডিসকান্টটা ধরে বিল করেছি। এই নিন। ম্যাডাম, এবার হবে তো? আস্তে করে বলল ছেলেটা।
 
- গুড বয়। বিলটা দিয়ে দিই দাঁড়াও। বলে ক্যাশের কাছে গেলেন। বিলটা দিয়ে নিজের এটিম কার্ডটা বাড়িয়ে দিলেন। ম্যানেজার কার্ড পাঞ্চ করে বিলটা রেখে দিলো। ধন্যবাদ ম্যাম আবার আসবেন বলে সৌজন্যমূলক একটা হাসি দিলো। ওদিকে বঙ্কিম দু হাত ধোনের সামনে জড়ো করে অপেক্ষা করছে। ম্যাডাম কি করে দেখার জন্য। ভক্তিদেবী বলে উঠলেন, ম্যানেজার সাহেব, ইফ ইউ ডোন্ট মাইন্ড আপনার দোকানের একটা ছেলেকে ব্যাগগুলো একটু এগিয়ে দিতে বলবেন প্লিজ? আমি এক হাতে পারবো না।
- সিউর ম্যাম, বলে ম্যানেজার কাউকে ডাকবে তার আগেই বঙ্কিম এগিয়ে এসে বলল, চলুন ম্যাডাম। আমি এগিয়ে দিচ্ছি।
 
সুইং ডোর ঠেলে বাইরে বেরিয়ে এলেন ভক্তিদেবী। প্রচুর মানুষ। এখানে কিছু করতে দেওয়া যাবেনা। সামনে ভক্তিদেবী পোদে রীতিমত ভূমিকম্প তুলে হাটছেন আর ওদিকে পেছন থেকে বঙ্কিম একদৃষ্টে চেয়ে চেয়ে দেখছে আর ম্যাডামের সাথে চলছে। ভক্তিদেবী, ঘাড় ঘুরিয়ে জিজ্ঞেস করলেন।, এই ছেলে, এস্কেলেটর আর লিফট ছাড়া কোন অল্টারনেট ওয়ে আছে নিচে যাবার। এত মানুষের সামনে নিশ্চয় তোমাকে আমার পশ্চাৎদেশ টিপতে দিতে পারিনা।
 
- ম্যাডাম ওই লাস্টের দোকানের পরেই বাম দিকে একটা সিড়ি আছে। ওটা ধরে আপনি একদম আন্ডার গ্রাউন্ডে নেমে যেতে পারবেন। আর ওই সিড়িটা খুব কমই ব্যবহার হয় ম্যাম।
 
- বেশ, ওদিকেই চল।
সিড়ির সামনে এসে ভক্তিদেবী দাঁড়ালেন। ঘুরে দাঁড়িয়ে দেখলেন বঙ্কিমের দুই হাতই বন্ধ উনার শপিংয়ের ব্যাগ দিয়ে। দাও, একটা ব্যাগ দাও বলে বঙ্কিমের হাত থেকে ব্যাগটা নিয়ে বললেন, নাও এখান থেকে একেবার গ্রাউন্ড ফ্লোর পর্যন্ত আমার পাছার উপর ডিসকাউন্ট দিয়ে দিলাম। রিটার্নিং দ্য ফেবার। হা হা হা। কাজে নেমে পড়ো।
বলে ভক্তিদেবী সিড়ি বেয়ে নামতে লাগলেন।
 
- বঙ্কিম বুঝতে পারলো না কিভাবে শুরু করবে, ওদিকে হাতে আবার সময়ও কম। তাই সাত পাচ না ভেবে ডান হাতটা ভক্তিদেবীর পাছার উপর রাখলো।
 
- বেশী সময় কিন্ত তুমি পাবে না বয়। মনে রেখো। সতর্ক করে দিলেন ভক্তিদেবী।
- এবার আর দ্বিধা করলো না বঙ্কিম। শক্ত পুরুষালী হাতে ব্জ্রমুষ্টিতে ধরলো ভক্তিদেবীর পাছাটা। ভেতরে ভেতরে শিউরে উঠলেন ভক্তিদেবী। মুখে শুধু বললেন, হুম। হচ্ছে। কিপ গোয়িং। সাহস পেয়ে সালোয়ারের নিচে হাত ঢুকিয়ে টিপতে গিয়ে হাতের তালুতে নগ্ন চামড়ার অস্তিত্ব টের পেল। ধরা পড়ে গেছেন ভক্তিদেবী বুঝতে পেরে বললেন, জিন্সটা খুব টাইট হয়ে গেছে বুঝলে। কোমরে উঠছিল না একদম।
 
তাড়াহুড়ো করতে গিয়ে আর চেঞ্জ ও করতে পারিনি। ওয়েট অ্যা মিনিট। বলে তাকিয়ে দেখে নিলেন উপর নিচে কাউকে দেখা যায় কিনা। নাহ কেউ নেই। একদম শুনসান এই দিকটা। নিশ্চিত হয়ে ভক্তি দেবী জিন্সটা টেনে পাছা থেকে নামিয়ে দিয়ে সালোয়ার তুলে দিনের আলোতে গোল্ডেন কালারের পোঁদটা বঙ্কিমের সামনে নাচিয়ে ধরলেন। এক মিনিট সময় পাবে তুমি। বঙ্কিমের ততক্ষনে চোখ বড় হয়ে যেন অক্ষিকোটর থেকে বেরিয়ে আসবে, ভক্তিদেবী চোখের সামনে হাত নাড়িয়ে তার হুশ ফেরালেন। "বলছি এক মিনিট পাবে তুমি। শুধু টিপে দিতে পারবে। আর খুব বেশি হলে চড়। এর বেশি কিচ্ছু না। ইউর টাইম স্টার্টস নাউ। " বলে ভক্তিদেবী ঘুরে দাড়ালেন । দিনের আলোতে মসৃন গোল্ডেন কালারের দুটো তাল তাল মাংসপিণ্ড। হায়েনার মত ঝাপিয়ে পড়লো বঙ্কিমের হাত দুটো। পাগলের মত ছানতে লাগলো, নাড়াতে লাগলো, গাল ঘসতে লাগলো। ওহ ম্যাডাম, অসাধারণ বানিয়েছেন ম্যাডাম। অহ। ওদিকে ভক্তিদেবী গুনে যাচ্ছেন একুশ, বাইশ,তেইশ....... পোঁদ টেপা আর থাপ্পড় দিতে দিতে এক পর্যায়ে ধোনের আগায় মাল চলে এল। এর মধ্যেই দুই পোঁদের মাঝখানে বাদামী রঙের ফুটোটা চোখে পড়তেই দিক্বিদিক জ্ঞানশূন্য হয়ে বুড়ো আঙুলটা পুরে দিলো পোঁদের মাঝে ।
 
- একান্ন, বায়ান্ন, তিপ্পান্ন....... আউচচচচ। অ্যাই ছেলে কি করছো। বলে ঘুরে দেখেন বঙ্কিম থরথর করে কাপছে। আর ধোনের উপর প্যান্টের সামনের জায়গাটা গোলাকার আকৃতি ধারন করে ভিজে যাচ্ছে। এমন ভাবে কাঁপছিল ছেলেটা ভক্তিদেবী ভয় পেলেন মাটিতে না পড়ে যায়। বললেন, ঠিক আছে ঠিক আছে বলে পোঁদের ভেতরে আঙুলটা ঠেলে দিলেন। ভাবলেন, মাল তো বেরিয়েই গেছে। বেচারাকে আর হতাশ করে লাভ নেই। কাছে গিয়ে বঙ্কিমের ধোনটা ধরে বললেন, কি খুশি তো? এবার আঙুলটা বের করলে ভালো হয় বাবা। আমার যে প্যান্ট পড়তে হবে। আকুতির সুরে বললেন ভক্তিদেবী।
 
বঙ্কিম পোঁদ থেকে আঙ্গুলটা বের করে নিলো। থ্যাংক্স এ লট ম্যাডাম। আপনাকে যে কি বলে....... আপনি আমার দেখা বেস্ট মহিলা ম্যাম। উত্তেজনায় কথা জরিয়ে যাচ্ছিলো বঙ্কিমের।ভক্তিদেবী হেসে বঙ্কিমের বুকের কাছটা চেটে দিলেন জিহ্বা দিয়ে। ধোনটা ধরে বললেন, প্যান্টটা চেঞ্জ করে নিও। মানুষজন দেখলে হাসবে। ওকে?
 
- বঙ্কিম কিছু না বলে ভক্তিদেবীর দিকে একটা হাসি দিয়ে ডান হাতের বুড়ো আঙ্গুলটা মুখে পুরে চুষতে লাগলো, আর উমম উমম করতে লাগলো যেন স্বর্গসুধা পান করছে।
 
- অ্যা, মা কি খাচ্চর ছেলে। আবার এমন ভাব করছে যেন রসগোল্লা খাচ্ছে।
 
- ম্যাডাম, আপনার পোদের রস দিয়ে রসগোল্লা বানালে ঘোষাল বাবুর মিষ্টি ভান্ডার লাটে উঠবে। কথা শুনে একচোট হেসে নিলেন দুজনই। বঙ্কিম আবার বলল, ম্যাডাম আবার আসবেন তো? প্লিইইজ্জ!!!
 
- ভক্তিদেবী জিন্সটা তুলে নিলে অর্ধেক পোঁদ পর্যন্ত। সালোয়ারটা নামিয়ে দিলেন। বঙ্কিমের দিকে চেয়ে ক্রুর হেসে বললেন, ডিসকাউন্ট, বুঝলে, ডিসকাউন্ট। বলে ঘুরে হাটা ধরলেন দু হাতে ব্যাগ নিয়ে।
 
- ডিসকাউন্ট না ম্যাম, পুরো দোকানটাই দিয়ে দিব আপনার ওমন পাছার পেছনে। চিৎকার করে বলল বঙ্কিম।.....
 
বাসায় ফিরে ডোরবেল চাপলেন ভক্তিদেবী। কেউ খুলল না দেখে বুঝলেন কমলা এখনো ফিরে নি। ভালোই হল। আগে একা বাসায় থাকলে বোর হতেন। আর এখন ঠিক উলটো। একলা থাকলেই যেন সেক্সুয়াল আর্জটা আরো বেশি ফীল করেন ভক্তিদেবী। লক খুলে বাসায় ঢুকলেন। মাঝারি সাইজের হীলে খট খট শব্দ তুলে বেডরুমে ঢুকলেন।
হাতের শপিং ব্যাগগুলো নামিয়ে রাখলেন। উফ, শব্দে দেহের ক্লান্তি সবটুকু বের করে দিতে চাইলেন যেন। হঠাৎ মনে পড়লো, এই রে, তাতাইকে তো বলেছিলাম জীন্সের প্যান্টটা পড়ে একটা ক্যাটওয়াক দিব। ছেলেটার মনে আছে কি না কে জানে? যদি না বলেন তাতে যদি আবার রাগ করে বসে? দোনামনা করে শেষে ফোন দিয়েই দিবেন ঠিক করলেন।
 
তাতাই ওদিকে সকাল থেকেই খুব ক্ষেপে আছে, মানে মনের নয় ধোনের ক্ষ্যাপা। এর মধ্যে সকাল বেলা মাসী ফোনের মধ্যে ভায়াগ্রার যে কড়া ডোজটা দিয়েছে তাতে বাড়া বাবাজীর শান্ত হবার কথাও নয়। নাস্তা করে রুমে ঢুকে দরজা লাগিয়ে সেই যে ফিনিক্স মেরী, রায়ান কনারদের পর্ন দেখা শুরু করেছিল সেটা এখনো চলছে। ধোনে হাত দিতেও ভয় পাচ্ছে। যেভাবে টন টন করছে তাতে হাত দিলেই সর্বনাশ হয়ে যেতে পারে। সর্বনাশ এই জন্য যে তাতাই চাচ্ছিলো যতক্ষন সম্ভব বীর্যস্খলন না করে থাকা যায়, কামরসের উত্তেজনা তারিয়ে তারিয়ে উপভোগ করছে সে , মাল যদি বেরিয়ে যায়
তবেই তো শেষ। স্ক্রীনে ফিনিক্স মেরীকে ডগি স্টাইলে পোদ মারছে স্টিভ হোমস। আর
 
তাতাই বসে বসে ফিনিক্স মেরীর জায়গায় ভক্তি দেবী আর স্টিভ হোমসের জায়গায় নিজেকে কল্পনা করছে। এমন সময় মোবাইলে কল আসলো। স্ক্রিনে নামটা দেখে
 
উত্তেজনার পারদটা যেন আরো দুই ডিগ্রি বেড়ে গেলো।
 
ইয়ারফোনের জ্যাকটা আনপ্লাগড করে ল্যাপটপের সাউন্ডটা পাচ পর্যন্ত তুলে ফোনটা রিসিভ করলো।
 
- হ্যালো!
 
- কি রে? কোন খবর নেই। সকালে তো একদম পাগল করে দিচ্ছিলি, এখন কি সব ঠান্ডা হয়ে গেছে নাকি।
 
- আরে না। যা ডোজ দিয়েছ না। সকাল থেকেই গরম খাচ্ছি মাসী।
 
তোমার শপিং হলো?
 
-হুম, এই মাত্র আসলাম রে। ব্যাগ ট্যাগ রেখে ফ্রেশ হবার আগেই তোকে ফোন দিয়েছি।
 
ভাবলাম তুই যেন কি দেখতে চাইছিলি সেটা মনে আছে কিনা দেখি। বলে ফিক করে হাসলেন ভক্তিদেবী।
 
- মনে থাকবে না আবার বলো?
 
সকাল থেকে তো সেটাই ভাবছি তোমার ওরকম ইনোভেটিভ একটা স্টাইল না দেখে পারা যায়? ওটা ছাড়া কেমন যেন উপোস উপোস লাগছিল।
 
- তা তো লাগবেই। খেয়ে দেয়ে পেট ভরবে না তোমার, মাসীর পোদ, গুদ দেখা চাই। আচ্ছা, কি করছিস রে। ওটা কিসের শব্দ? -
 
ব্যাকগ্রাউন্ডে আহ, ইয়েস, ফাক আর পচ পচ শব্দ শুনে ততক্ষনে বুঝে গেছেন তাতাই কি করছে। তাও জিজ্ঞেস করলেন?
 
- কই মাসী, শব্দ কোথায় পেলে?
 
- ন্যাকা, ওই যে পচাৎ পচাৎ করছে। কি করছিস শীগগির বল শয়তান কোথাকার।
 
- নিজে ন্যাকামো করে আমাকে দোষ দেওয়া হচ্ছে না? কিসের শব্দ তোমার মত পাকা মাল বুঝি জানো না? যা চোদা দিচ্ছে না মাসী।। পাছার ফুটো একদম তিন ইঞ্চি মোটা করে দিয়েছে
 
- তা তো দিবিই। তোরা না একদম পশু।
 
- হ্যা আমরা তো পশুই। তারপরেও কেন যে তোমরা এই পশুদের বাড়ার সামনেই পোদ উচিয়ে ধরো ভগবানই ভালো জানে। যুক্তিখন্ডনের এ পর্যায়ে তাতাই বলল।
 
- পোদ উচিয়ে ধরি তো কি হয়েছে, একটু দয়ামায়া করেও তো চোদা যায় না কিনা? না একদম পুরোটাই ঢুকাতে হবে, রকেটের গতিতে তোদের ঠাপাতে হবে।
 
- ওই যে। ডাবল স্ট্যান্ডার্ডগিরি শুরু করে দিয়েছ। যদি আস্তে আস্তেই ঠাপাই তখন বলবে ফাক মি হার্ডার।
জোরে ঠাপালে মায়া দয়া নেই। তোমরা আসলে কি বলবে। ফুটো তিনটে দেখে খুব ভাব না?
 
- শাট আপ। তর্ক করবি না। নাহলে কিন্ত যেটা দেখতে চাইছিলি সেটা পাবিনা? কড়া সুরে বললেন ভক্তিদেবী। তারপর বললেন, স্কাইপে আয়। রাখছি।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#6
ফোন রেখেই তাতাই তাড়াতাড়ি করে ওয়েবক্যামের স্ট্যান্ড নিয়ে এসে সেটা এমন জায়গায় বসালো যেখান থেকে তাকে সম্পূর্ণ দেখা যায়। তারপর অপেক্ষা করতে লাগলো ফোনের জন্য। মিনিট দুয়ের মধ্যেই তাতাইয়ের অপেক্ষার প্রহর শেষ করে দিয়ে বেজে উঠলো স্মার্টফোনটা। ঘরের টিউব লাইটের সাথে ৪৫ ওয়াটের এনার্জি বাল্বটা জ্বালিয়ে ভিডিও কল রিসিভ করলো।

 
স্ক্রীনে ভেসে উঠলো হালকা মেক আপ, সাথে আই শেড করা দুটো চোখ , কড়া লিপস্টিক আর বয়েসের সাথে জমে উঠা হালকা ফ্যাটের আস্তরণযুক্ত খুবই পরিচিত, লাস্যময়ী, সেক্সি একটা মুখ। " বাপরে। কি ব্যাপার এ্যা? সামান্য শপিংয়ে যেতে এরকম পর্নস্টার মার্কা সাজুগুজু করতে হয় বুঝি? যা লাগছে না মাসী?
 
- চুপ। বড্ড বকবক করিস। উদোম কেন? বাসায় কাপড় নেই?
 
- বা রে। কাপড় থাকলেই যেমন পড়ে থাকতে হবে আর কি। তোমাদের অতি পছন্দের জিনিসের বুঝি একটু খোলামেলা বাতাসের দরকার নেই?
 
- মানে? স্ক্রীনের সামনে তাতাই এতক্ষন বসে ছিল। তাই শুধু উদোম গা টা দেখা যাচ্ছিলো। নিচেও যে কিছু পড়েনি তা প্রথমে ভক্তিদেবী বুঝতে পারেননি। চোখ পাকিয়ে বললেন, মানে কি? তোর গায়ে কি কিছু নেই নাকি? হা ঈশ্বর!
 
- না কিছু নেই একদম। অত ভনিতা কোরো না তো। যেমন আমাকে কখনো ন্যাংটো দেখনি?
 
- নাহ তোকে নিয়ে আর পারা গেলো না।
দেখি তো দাড়া, দেখি তোর বাড়া - ছড়া কেটে নিজেই হেসে উঠলেন খিল খিল করে।
 
- দেখবে?
 
- হুম।
 
- কিন্ত মনে হচ্ছে না মন থেকে চাইছো। সে ইট লাইক ইউ মিন ইট।
 
- আরে বাবা, জ্বালাচ্ছিস বড্ড। তাতাই সোনা, গুদের কণা, বাড়াটা দেখাও না, আর সহ্য হচ্ছে না।
 
- গুদে বান ডেকেছে নাকি গো। খুব যে ছড়া বের হচ্ছে। এই নাও। তোমার বাড়া। বলে তাতাই দাঁড়িয়ে গেল আর অমনি তার ভীমাকৃতি বাড়াটা ভক্তিদেবীর স্ক্রীনের সামনে সঠান করে উদয় হলো। উত্তেজনায় বাড়াটা একটু তিরতির করে কাপছে।
 
- বাহ, খুব খেলেছিস না ধোনটা নিয়ে। নিজের জিনিসের যত্ন না হয় নাই করলি। এটা তো তোর মাসীর সম্পত্তি। এটা নিয়ে টানা হেচড়া করার আগে একবারও আমার কথা মনে পড়লো না তোর। দেখ কিভাবে কাপছে। কবার ফেলেছিস। বিচি দেখে তো মনে হচ্ছে ফেলিসনি এখনো। কি ঠিক কিনা?
 
- মাসী তুমি না এক কাজ করো।
 
- অনেক কাজ করে এসেছি বাপু। এখন তোমার ধোনের খায়েশ মেটাবার জন্য কোন কাজ করতে পারবো না। তাও বলো, শুনি কি আরজি?
 
- তুমি না যৌন রোগ নিয়ে পড়াশুনা শুরু কর।
 
- অ্যা!!!! বিস্ময়ে ভ্রু কুচকে দু ইঞ্চি উপরে উঠে গেলো ভক্তি দেবীর। ধোনের মত নিজেও পাগল হলি নাকি?
 
- না, তা না। মানে তুমি যেভাবে বিচি দেখে বলে দিলে এখনো ফ্যাদা ঢালিনি তাতে মনে হলো তুমি যৌন রোগ বিশেষজ্ঞ হলে ধোন, গুদ, পোদ দেখেই রোগ ১০০% একুরেট ডায়াগনোসিস করে ফেলতে পারবে। সিরিয়াসলি।
 
- প্রশংসা শুনে একটু লজ্জা পেলেও পরক্ষনেই বিজ্ঞের ভঙ্গি করে বললেন, এবার বুঝলি তো কেন আমি পাকা মাল? তবে কি জানিস, তুই ঠিকই বলেছিস। যে দস্যি ছেলের পাল্লায় পড়েছি তাতে গুদ, পোদের রোগ সম্পর্কে ধারনা থাকা ভালো। নিজেই ট্রিটমেন্ত করে নিতে পারব। কি বলিস?
 
- হুম একদম মাসী।
 
-যাকগে ওসব। বলে তাতাইয়ের দিকে পেছন করে দাঁড়িয়ে গেলেন ভক্তিদেবী।
 
" বেশি জোরে চাপিস না। আস্তে আস্তে করে জাস্ট স্ট্রোক করতে থাক বাড়াটা। ইন্সট্রাকশন দিয়ে আস্তে আস্তে সালোয়ারটা তুলতে লাগলেন ভক্তিদেবী। তুলতে তুলতে যখন কোমরের উপর তুলতেই তাতাইয়ের চোখ বড় বড় হয়ে গেল। কারণ টাইট জীন্সের প্যান্টটা অনেক কষ্ট করেছে কোমর অব্দি উঠতে কিন্ত পোদের অর্ধেক জায়গা যেতেই বেচারার দম ফুরিয়ে গেছে। যার ফলে পোদের ফাকটা বেশিরভাগই মুখ বের করে বাতাস খাচ্ছে। আড়চোখে একবার দেখে নিলেন তাতাইয়ের অবস্থা, জ্ঞান আছে কিনা, নাকি বেহুশ হয়ে গেছে। তাতাইয়ের চোখ বড় বড় করে উনার খানদানি পাছাটাকে গিলার ভঙ্গি দেখে না হেসে পারলেন না। আস্তে আস্তে বাম হাতের মিডলফিঙ্গারটা পোদের খাজে নিয়ে ঘষতে লাগলেন তারপর বললেন, কি রে বোবা হলি নাকি এতক্ষন তো খুব পকপক করছিলি। এবার বল কেমন হচ্ছে। বলে পোদটা ল্যাপটপ স্ক্রীনের সামনে এনে ঘুরাতে লাগলেন।
 
- ওহ, গুড গড, হোয়াট অ্যান অ্যাস মাসী। তুমি যদি কখনো মিস ওয়ার্ল্ড প্রতিযোগীতায় নামতে না জাজেসরা তোমার পোদ দেখেই তোমাকে চ্যাম্প করে দিতো।
 
- একটু বেশী হয়ে যাচ্ছে না, শয়তান ছেলে?
 
- না, একদম ঠিক আছে। এবার ঘুরোতে। তোমার নতুন ফ্যাশনটা সামনে থেকে ক্যামন লাগে একটু দেখি।
 
- ভক্তিদেবী ঘুরলেন। প্যান্টের বাটনটা আলাদা হয়ে ঝুলছে আর সদরঘাট মানে প্যান্টের জিপারটা হা হয়ে খোলা। গুদের উপরের ক্লিন শেভড জায়গাটা দেখা যাচ্ছে। এরকম অবস্থাতেই ভক্তিদেবী গাড়িতে বসে ফোনটা গুদে ঠেসে ধরেছিলেন মনে হতেই তাতাই বাড়াটা আরেকটা গিয়ার ফেলে স্ট্রোক করতে লাগল।
 
-হয়েছে তোর?
 
- হয়েছে মানে? এটা কোন কথা হল। ন্যাংটো হবে না তুমি?
- কিইই? সেরকম কথা ছিল না কিন্ত তাতাই।
 
- কথা থাকা না থাকার তো কিছু নেই মাসী। আমি ন্যাংটো হয়ে বসে আছি। তুমি ন্যাংটো না হলে কিন্ত খুব অবিচার হয়ে যায়।
 
- হুহ, নীতিকথা ঝাড়িস না তো। আমি কিন্ত বাপু তোমাকে ন্যাংটো হতে বলিনি।
 
- খুব খারাপ হবে কিন্ত মাসী।
 
- তাতাই সোনা এবার তেতে উঠছে দেখে রীতিমতো মুচকি হাসতে শুরু করেছেন ভক্তিদেবী। হাসি চাপতে ঠোট চেপে ধরেছেন। " কি করবি অ্যা? মাসীর পোদ ফাটিয়ে দিবি? নাকি তোর ওই ঘোড়ার বাড়া আমার মুখে ঢুকিয়ে গ্যাগিং করবি?
 
- কোনটাই না, তোমার পোদে মুখ গুজে থাকব।
 
- ধ্যাৎ, দিলি তো মজাটা নষ্ট করে। খুব তোকে রাগাচ্ছিলাম। আরে বুদ্ধু তোকে নিয়ে মজা করছিলাম সেটাও বুঝিস নি। ন্যাংটো তো আমি এমনিই হতাম। যা গরম পড়েছে তাতে রান্নাটা ন্যাংটো হয়েই করতে হত। বলে চটপট কাপড় খুলে ন্যাংটো হয়ে গেলেন। নে, হয়েছে এই বার?
 
- দেখেছো, কত্ত সুন্দর লাগছে এরকম জন্মদিনের পোশাকে! হঠাৎ একটা দুষ্টু বুদ্ধি এলো তাতাইয়ের মাথায়। বলল, আচ্ছা মাসী, স্কোয়াটিং করে বোস না? ওভাবে বসলে গুদটা ভারি সুন্দর লাগে দেখতে?
 
- কি পজিশান? ভক্তিদেবী এরকম কিছু আগে শোনেননি?
 
- মানে হাটু মুড়ে বসে হাত দুটো হাটুর উপরে রেখে বসো।
 
- কি বলছিস আমি কিছুই বুঝছি নে বাপু।
 
- আরে, বাবা হাগু করার সময় যেভাবে বসো ওইভাবে।
 
- ছি, খবিশ কোথাকার। এখন তোর সামনে কি আমাকে ওটা করেও দেখাতে হবে নাকি? আমি পারবো না বলে দিলাম।
 
- আরে না রে বাবা, জাস্ট বসতেই বলেছি। আর কিছু করতে হবে না। শুধু গুদটা কেমন লাগে সেটাই দেখতাম আর কি।
 
- উফ, বড্ড জ্বালাস রে তুই তাতাই। বলে বসলেন ভক্তিদেবী। বসে নিজ দায়িত্বেই হাতটা গুদে নিয়ে গুদটা ডলতে লাগলেন।
 
- জোশ লাগছে গো। মনে হচ্ছে তোমার গুদের নিচে মুখ দিয়ে শুয়ে পড়ি।
 
- আর মনে করতে হবেনা। আসো বাসায়, সত্যি সত্যিই তোমার মুখের উপর বসে হাগু করব, শয়তান কোথাকার।
অ্যাই, আমাকে ওভাবে বসিয়েছিস, তুই বসছিস না যে। আমি একা একা বসে থাকতে লজ্জ্বা করে না আমার। বোস, আমিও দেখি ওরকম বসলে তোর পেল্লায় বাড়াটা ক্যামন লাগে।
 
- উহু, ওভাবে বসা যাবে না।
 
- মানে, তাহলে আমি যাচ্ছি। আর আসিস কোন আবদার নিয়ে।
 
- না, না,না,না...... বসছি বাবা বসছি। বলে তাতাইও বসলো হাগু করার মত।বসে বাড়া ধরে টানতে লাগলো। এই দেখো ক্যামন লাগে।
 
- এতক্ষন উত্তেজনায় শরম লজ্জ্বার ধার ধারেন নি। কিন্ত এইবার সত্যিই লজ্জ্বা পেলেন ভক্তিদেবী। যাহ, অসভ্য। লজ্জ্বা লাগে না এসব করছিস। দেখো কি অবস্থা ওখানটার বাল টালের জঙ্গলে বাড়াটা দেখাই যাচ্ছে না।
 
- ওমা, তুমি না বললে জঙল কেটে তুমি নিজের হাতে পরিষ্কার করবে?
 
- কিছুই ভুলিস না তুই। লিটিল ডেভিল। যা এইবার বলে উঠার সময় হঠাৎ পুৎ করে একটা শব্দ হলো।
 
ভক্তিদেবী ভাবলেন তাতাই হয়ত শোনেনি তাই তিনি এমন ভাব করলেন যেনো কিছুই হয় নি। এবার যা সোনা, মাল বের করে ধোনটাকে শান্তি দে। আমি পরে।ফোন দিচ্ছি তোকে। ওকে?
 
- আচ্ছা, মাসী, একটু আগে কি হয়েছিল বলতো? তাতাই শয়তানি করে বলে উঠলো।
 
- কি হয়েছিলো? ধরা খেয়ে গেছেন সেটা বুঝতে দিচ্ছেন না ভক্তিদেবী।
 
- একটা আওয়াজ যেনো শুনলাম।
 
- না, কই আমি তো শুনিনি।
 
- যাই বলনা মাসী, দারুন হট ছিলো কিন্ত। উফ, তোমার পাছাটা যেমন দারুন, ওখান দিয়ে যাই বেরিয়ে আসে তাও দারুন।
 
- চুপ , গিদর। বলে চড় দেখালেন ভক্তিদেবী । বুঝলেন আর এক মূহুর্ত থাকলে খবিশটা পচিয়ে ছেড়ে দিবে। মান সম্মান বাচাতে তাই ল্যাপটপ বন্ধ না করেই দৌড়ে পালালেন ভক্তিদেবী। আর ওপাশে স্ক্রীনে বসে ধোন হাতাতে হাতাতে মাসীর অপসৃয়মান পাছার দুলুনি দেখে দেখে সারাদিন ধরে জমে থাকা থকথকে সাদা বীর্য চিড়িক করে মেঝেতে ফেলে সারাদিনের মত চোদন পর্বের সমাপ্তি ঘটালো তাতাই।
 
পরের দিন সকালবেলা। সকাল আটটায় এলার্ম দিয়ে রেখেছিল তাতাই। মাসী বলেছে সকাল সকাল চলে আসতে। ঘুম না হলে মাথা ঠিক থাকেনা তাই রাত্রে খুব তাড়াতাড়ি করে একটা সেডিল খেয়ে ঘুমিয়ে পড়েছিল। পাক্কা দশ ঘন্টার একটা ঘুমের পর বেশ ফুরফুরে আজকে তাতাই। পোচ করা ডিম আর এক গ্লাস দুধ খেয়ে নাস্তা পর্বের যবনিকা টেনে ভক্তিদেবী দর্শনের প্রস্তুতি নিতে শুরু করলো তাতাই। ম্যাট ব্ল্যাক কালারের একটা টি শার্টের সাথে একটা থ্রি কোয়ার্টার পরে বাসা থেকে বের হবার আগে মনে হলো মাসী একটা ফোন দিয়ে যাওয়া উচিত। কিছুই না, জাস্ট প্রি কশনারি আরকি।
 
ওদিকে ভক্তিদেবীও সকাল সকাল উঠে মর্নিং ওয়ার্ক আউট সেরে নাস্তা খাইয়ে কমলাকে উনার বোনের বাসায় পাঠিয়ে দিলেন। ওদের ওখানে বিশ্বকর্মা পুজো। নিমন্ত্রণ করেছে। কিন্ত কে জানত তাতাই নামের একটা দুষ্টু ছেলে ধোন ঠাটিয়ে উনারই সামনে হাজির হবে? অগত্যা নিজে আসতে পারবেন না বলে কমলাকে পাঠিয়ে দিলেন। মনে মনে মাফ চেয়ে নিলেন হাজার বার। এই বুড়ি বয়েসে এসে যে ত্রিশের যৌবন মাথা চাড়া দিয়ে উঠবে সেটা কে জানত?
তাতাই বেরিয়ে গেলে ভক্তিদেবী ভাবলেন এরকম ভদ্রলোকের মত কাপড় চোপড় পড়ে তাতাইকে সেডিউস করা যাবেনা। আয়নার সামনে দাঁড়িয়ে ব্লাউজটা খুলে ফেললেন। ডি কাপ ব্রা তে ৩৪ সাইজের মাই দুটো যেন ৩৬ দেখাচ্ছে, দু হাতে মাই দুটো একটু টিপে নিলেন , ঠোটে গর্বের হাসি। শাড়ির প্যাচ ঘুরিয়ে দেহের নিচের অংশটা সম্পূর্ন বস্ত্র মুক্ত করলেন। দু পায়ের মাঝে যোনিতে যেন নবপল্লবের মত ছোট ছোট বালের রেখা দেখতে পেলেন। একবার ভাবলেন প্যান্টিটা পড়েই নিই নাকি? তারপর নাকচ করে দিলেন চিন্তাটা । নাহ, ওটা বরং তাতাইর সামনেই পড়ব। যা গরম পড়েছে তাতে ভেজা গামছাটাই জড়িয়ে নিই, গরমে পাছাটা ঠান্ডাও থাকলো ওদিকে তাতাইটার ধোনও গরম থাকলো। এই ভেবে গামছাটা পেচিয়ে নিলেন। কিন্তু ওরকম দশাসই পাছা কি এই দুই হাত কাপড়ের গামছার সাধ্য আছে আবৃত করে রাখার। অতএব যা হবার তাই হলো। এক প্যাচ দিয়ে আরেকটা দেওয়া হলনা। এর আগেই কাপড়ে টান পড়লো। কি আর করা, এভাবেই গামছাটাকে লুঙির আদলে বেধে নিলেন কোমরে। হাটুর উপর পর্যন্ত এসেছে গামছাটা। তাই বেসিক্যালি শর্ট স্কার্টের মতোই দেখাচ্ছিল। একটু নড়লেই গামছার দুই মাথার ফাকে থামের মত উরু দুটো উকি দিচ্ছিল। ফোনটা হাতে নিয়ে পোঁদ দুলিয়ে কিচেনে রওয়ানা দিলেন ভক্তিদেবী। তাতাই আসতে আসতে চিকেনটা কেটে নিবেন ভাবলেন। ফ্রিজ খুলতেই ওদিকে কিচেনের টেবিলের ওপর রাখা ফোনটা বেজে উঠলো। চিকেনটা বের করে সিংকে রেখে জল ছেড়ে দিয়ে এসে ফোন রিসিভ করলেন। তাতাইর ফোন। আজকে বেশ সকাল সকাল উঠেছে দেখা যায়। ধোনের মার, কিভাবে ঘুমোয়। ফোন ধরতেই ওপাশ থেকে,
 
- কি গো অ্যাস কুইন, ফোন টোন দিচ্ছ না যে। আজকে না তোমার ওখানে আসার কথা ছিল?
- হ্যা, তাতে ফোন দেওয়ার কি আছে? আসবি তো চলে আয়।
 
- না, মানে বাসায় কেউ নেই তো?
 
- মাঝে মাঝে এমন সব প্রশ্ন করিস না, বাসায় কেউ থাকলে তোকে আসতে বলতাম। আয় তাড়াতাড়ি।
 
কিচেন নাইফ নিয়ে চিকেনটা রেডি করতে লাগলেন ভক্তিদেবী। যা পশুর মত ঠাপায় তাতাই তাতে চোদন বিরতির সময় ভালো কিছু না খেলে স্ট্যামিনা থাকবে না গেমটা এনজয় করার। চিকেন ফ্রাই করে রেখে দেবেন কয়েকটা। পাচ মিনিট পর ডোরবেল বেজে উঠলো। ভক্তিদেবী গামছাটা খুলে ভাল করে বেধে নিলেন কোমরে। আসছিইইই..... যেতে যেতে বলে উঠলেন।
 
ওদিকে দরজার বাইরে দাঁড়িয়ে তাতাইর মাথায় একটা দুষ্টুমি খেলে গেল। বেল বাজিয়েই সে স্যাৎ করে স্টোর রুম আর ড্রইংরুমের মাঝের অন্ধকার স্পেসে সরে পড়লো। দরজা খুলে উকি দিলেন ভক্তিদেবী। কিন্ত ওমা, তাতাই কই। এসময় তো আর কারো আসার কথা না! নাকি আর কেউ এলো। এভাবে বেরোবেন দরজার বাইরে? ভাবতে ভাবতে বেরিয়ে এলেন, কে? কে? তাতাই এলি নাকি তুই? বলে খুজতে লাগলেন।
ওদিকে অন্ধকার স্পেসের মধ্যে দাঁড়িয়ে মাত্র দু হাত দূরে লাস্যময়ী ভক্তিদেবী। অর্ধনগ্ন অবস্থায় দাঁড়িয়ে তাতাইকে খুজছেন।
 
- ভৌ........ হঠাৎ করে কেউ যেন পেছন থেকে এসে ভক্তিদেবীকে জড়িয়ে ধরলো। তাতাইয়ের এমন আচমকা শয়তানীতে ভয় পেয়ে গেলেন ভক্তিদেবী। আউউউ করে বেশ জোড়ে একটা চিৎকার দেওয়ার আগেই যদি মুখে চেপে ধরেছিল তাতাই। যা হোক একটু সামলে যেতেই ভক্তিদেবী ঘুরলেন তাতাইয়ের দিকে। আসলেই রাগ করেছেন। " এটা কি হলো?"
 
- কি হলো মানে? তুমি যে এখনো এত বাচ্চা সেটা কি আমি জানতাম। একটু মজা করলাম আর ওমনি ভয় পেয়ে গেলে। বলে হাসতে লাগলো তাতাই।
- হাসার কিছু হয়নি তাতাই। মাসী এখনো অসম্ভব শান্ত গলায় বললেন। ওরকম করলে হার্টে গিয়ে লাগে। আমার বয়েসটা কিন্ত বাড়ছে বই কমছে না।
 
- তাতাই দেখলো মহাবিপদ। এখন যদি সিচুয়েশান হালকা না করে তাহলে আজকের শো টা মিস হয়ে যায় যায় ভাব। তাড়াতাড়ি করে বলে উঠলো আচ্ছা বাবা স্যরি। আর হার্টে লাগবে কিভাবে? তোমার ওরকম টাইট ব্রা, ওর নিচে মস্তবড় দু জোড়া দুধ, তার নিচে রিবস, তার ভেতর লাংস তার পরে না গিয়ে হার্টে লাগবে, ভক্তিদেবীর দুধগুলো টিপতে টিপতে বলল তাতাই।
 
- আর পারলেন না ভক্তিদেবী। হেসে ফেললেন। তোর সাথে আমি কখনো কথায় পেরেছি বল? পারিনি। বাই দ্যা ওয়ে আমাকে এভাবে বাইরে ( বলে নিজের কাপড় চোপড়ের দিকে ইঙ্গিত করলেন) দেখলে আর আপনি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার বুবস মেসেজ করছেন দেখলে কিন্ত আরেকটা কেলেংকারী হয়ে যাবে। তাতাইবাবু আপনারা ছেলে মানুষ। রাস্তায় ন্যাংটো হয়ে হাটলেও লোকে কিছু বলবে না! কিন্ত আমার তো একটা মান সম্মান আছে নাকি? সো???? লেটস গেট ইন প্লিজ। ঘরে ঢুকে আমাকে উদ্ধার করুন। হেসে হেসে বললেন ভক্তিদেবী।
 
দরজা লক করে কিচেনের দিকে হাটা লাগালেন ভক্তিদেবী। বললেন, কিচেনে চল। একটু কাজ বাকি রয়েছে। তার পর বসে আড্ডা দিবো খন।
[+] 3 users Like pcirma's post
Like Reply
#7
- আড্ডা? শুধু আড্ডা? টাশকি খেয়ে গেল যেনো তাতাই। তাহলে যেটার জন্যে এলুম সেটার কি হবে?

 
- আরে বুদ্ধু তোকে কি সবকিছুই আক্ষরিক অর্থেই অনুবাদ করে বলতে হবে?আড্ডা মানে কি? কাপড় চোপড় খুলে কোন আড্ডাটা হয় বলতো? সবুরে মেওয়া ফলে বৎস। আর কিছু কি তোমাকে বলতে হবে? নাউ ফলো মাই অ্যাস, বলে ইচ্ছে করেই পাছা দুলিয়ে হাটতে লাগলেন।
 
- তাতাই বুঝলো তাড়াহুড়ো করে লাভ নেই যখন তখন অপেক্ষাই শ্রেয়।দেখি মাসী কি করে। গামছার উপর থেকে ভক্তিদেবীর পাছাটা একটু টিপে দিয়ে বলল, এটা কি পড়েছো মাসী?
 
- কেন, চোখ কি বাসায় রেখে এসেছিস নাকি?
 
- মানে গামছাটা ছোট হয়ে গেলোনা? দেখা যাচ্ছে যে -বলে খিক খিক করে হেসে উঠলো।
 
- কি দেখা যাচ্ছে? ওমন লম্পটের মত হাসছিস ক্যান?
 
- না মানে দুটো বিশাল বিশাল লাউ দেখা যাচ্ছে আর কি। তাই বললাম।
 
- তো দেখা যখন যাচ্ছে তাহলে দেখই না। আর গামছা ছোট হয়ে গেছে। তোদের এই এক সমস্যা বুঝলি? যদি কাপড় চোপড় পরে ভালো মানুষটি সেজে থাকতাম তাহলে ঠিকই ওসব দেখার জন্য মাথা কুটে মরতি। আর এই গরমের মাঝে আমি তোদের চাহিদা মত কাপড় পড়তে পারবো না বলে দিলুম। কিচেনে গিয়ে ঢুকলেন ভক্তিদেবী।
 
- আরে না, ভালোই লাগছে বুঝলে। ডাঁসা মাল, খাসা পোঁদ বলে পাছায় আরেকটা টিপ দিলো।
 
-ভক্তিদেবীর ভালোই লাগছে এই যে একটু একটু টিপ দিয়ে দেখা, একটু একটু করে ইরোটিক কথাবার্তা শুরু করা, ভেতরে ভেতরে বেশ গরম হয়ে উঠেছেন বুঝতে পারছেন। বললেন, আর বাকী দুটো নিয়ে কিছু বললি না যে? নাকি ওগুলোকে বাতিলের খাতায় ফেলে দিয়েছিস বলে তাতাইর দিকে ঘুরে ব্রাটা নিচ থেকে চেপে ধরে দুধগুলো দেখালেন। চোখে জিজ্ঞাসু দৃষ্টি।
- মাই ব্যাড মাসী, ওগুলো মিস করা উচিত হয়নি একদম। তোমার মাইদুটোর কথা নতুন করে কি বলব? সিলিকোন ব্রেস্টও ওমন সাইজের হয়না। আর তোমার মত বয়েসে সবারই দুধ ঝুলে পড়ে। সেখানে তোমার মাই দুটো দিব্যি মাথা উচু করে আছে।
 
- হুম, দুধের ভূয়সী প্রশংসা শুনে মুগ্ধ ভক্তিদেবী বললেন, আর এটা? বলে গামছার উপর থেকেই গুদের চাপড় মারলেন।
 
- উমম, এটা? এটা তো না দেখে বলা যাচ্ছেনা!
 
-এ্যাই এখন দেখাতে পারবো না। কাল দেখেছিস ভাল করে। বল এবার

- বাল হীন, পরিষ্কার, টাইট, জুসি পুশি। ক্যামন?
-ওকে এবার আমার কাছে এসো। এ্যাই যে টুকরো চিকেন দেখছিস ওগুলো এই প্লেটের মসলার সাথে মাখিয়ে তেলে ছেড়ে দিবি। ওকে? তুই যত তাড়াতাড়ি করবি তত তাড়াতাড়ি আমরা বিছানায় যেতে পারবো। বুঝলে?
 
- তাতাই দেখলো কথা ঠিক, দুজনে করলে হুটহাট শেষ হয়ে যাবে। দুপুরের আগেই মাখন একটা চোদা দেওয়া যাচ্ছে মাসীকে। তাই সে সুবোধ বালকের মত মাথা নেড়ে কাজে নেমে পড়লো!
 
ভক্তিদেবী একটা করে চিকেনের পিস করে দিচ্ছেন আর তাতাই সেগুলোকে মসলা মাখিয়ে তেলে ছেড়ে দিচ্ছে। ফ্রাইড চিকেনের দারুন গন্ধে ঘর মৌ মৌ করছে। হঠাৎ ভক্তিদেবী চোখের কোণ দিয়ে খেয়াল করে দেখলেন তাতাই ডান হাত দিয়ে চিকেনটা ভাজছে আর বাম হাত পকেটের ভেতর ঢুকিয়ে আস্তে আস্তে ধোনটা টানছে, চোখ উনার পাছার উপর নিবদ্ধ। মনে মনে ভাবলেন, সেরেছে। শালা যদি ধোন টেনে টেনে এখনি মাল বের করে দেয় তাহলে এত আয়োজন করে কি লাভ। তাতাইর দিকে ঘুরতেই সে থতমত খেয়ে পেছন ফিরে কাজ করতে লাগলো আবার।
 
ভক্তিদেবী গলা পরিষ্কার করলেন, আলতো কেশে তাতাইয়ের দৃষ্টি আকর্ষন করে বললেন, তাতাই তুই কাজ করছিস তো ঠিক মতো। যেভাবে তাকিয়েছিলি তাতে তো মনে হচ্ছিল চিকেন না আমার পোঁদ দুটো কড়াইর তেলে ভাজছিস। আর হাত কোথায় ওইটা? শোন ছেলে, একটু পর যখন শুতে যাবো তখন যদি তোমার ওটা না দাড়াচ্ছে তাহলে আমার পোঁদের গর্তে ধোন গোজা দূরে থাক, এখন যে ড্যাব ড্যাব করে দেখার সুযোগ পাচ্ছো সেটাও ভুলে যেতে হবে।
 
-মাসীর কড়া থ্রেটে কাজ হলো এবার একনিষ্ট ভাবে কাজ শেষ করে ফ্রাই করা চিকেন গুলো মাসীর সামনে নিয়ে রাখলো। এই নাও মাসী। আর কি করতে হবে বলো।
 
- আর কিছু করতে হবে না। সালাদটা আমিই কেটে নিচ্ছি। তুই দাঁড়িয়ে দেখ।কারন আরেকদিন তুই আমাকে রান্না করে খাওয়াবি।
 
- ওকে। দাঁড়াও এক মিনিট, আসছি। বলে তাতাই বেড রুমের দিকে দৌড় দিলো।
 
- এই তাতাই, কই যাচ্ছিস। কি যে করে ছেলেটা। সারাক্ষন দৌড়ঝাপ। আপন মনে আওড়াতে আওড়াতে ভক্তিদেবী সালাদ স্লাইস করতে লাগলেন।
 
একটু পরে তাতাই বেডরুম থেকে বেরিয়ে এলো। সম্পূর্ণ ন্যাংটো। ধোনটা শক্ত হয়ে অ্যান্টেনার মত সামনে ঝুলছে। তাতাই যেন কিছুই হয়নি এমন ভাবে এসে ভক্তিদেবীর পাশে দাড়ালো। আড় চোখে বাড়াটা দেখে নিয়ে বললেন, এই অবস্থা কেন?
 
- বারে, যা গরম লাগছিলো।তোমার এক্সহস্ট ফ্যানটাও কাজ করছে না। সিদ্ধ হয়ে যাচ্ছিলাম আরেকটু হলে।
 
-ভক্তিদেবী জানেন, এক্সকিউজ একটা তাতাই এমনিতেও খাড়া করাতো। ফ্যান ঠিকই চলছে। গরম বাতাস বের করে দিচ্ছে। কিন্ত তাতাই ন্যাংটো হয়ে উনার সামনে বাড়া ঝুলিয়ে রাখার একটা অজুহাত চাই। এই যা। তাতে উনারও কোন অসুবিধা নেই সেটা বলাই বাহুল্য। শুধু বললেন, ঠিক আছে। চুপচাপ আমার কাজ দেখে যা। কোন ডিস্টার্ব না। কোন কিছু টাচ করা না আই মিন তোর তো আবার টেপাটেপির অভ্যাস।
- তাতাইও এমনিতে ওরকম কিছুই করতো না। সেও এসেছে ভক্তিদেবীকে টিজ করতে। সেও খুব সুন্দর ভক্তিদেবীর কাজে কোঅপারেট করতে লাগলো। কিন্ত ওদিকে ভক্তিদেবীর মাথা গেছে ওলট পালট হয়ে। এইবার তিনি মনোযোগ দিতে পারছেন না। বারবারই চোখ চলে যাচ্ছে তাতাইয়ের বাড়াটার দিকে। ধরতে ইচ্ছে করছে, টিপতে ইচ্ছে করছে, মুখে নিয়ে ঘোঁৎঘোঁৎ করে মুখ ঠাপ দিতে ইচ্ছে করছে আবার এটাও বুঝছেন টাইম ইজ নট রাইট। এখন উত্তেজনার বশে কিছু করে ফেললে একটু পরেই পস্তাতে হবে। হঠাৎ দেখলেন লেটুস পাতা কুচি করার সময় দু একটা এদিক ওদিক উড়ে গিয়ে তাতাইর ধোনের গোড়ার উপর পড়েছে।
 
সব সংযমের বাধ ভেঙে গেল এবার। এতক্ষন অনেক কিছু বুঝিয়ে শুনিয়ে নিজেকে বিরত রেখেছিলেন কিন্ত এবার কি যেন হয়ে গেলো। " এই তাতাই তোর ওটাতে কি লেগেছে রে, বলে তাতাই দেখার আগেই খপ করে তাতাইর বাড়াটা গোড়ায় মুঠোকরে ধরে ঝাকিয়ে পাতাটা ফেলে দিলেন। ঝাকুনি দেওয়ার সময় খুব জোরে টিপে দিলেন বাড়াটা। এর বেশি কিছু করা উচিত নয় ভেবে ফের কাজে মন দিলেন। কিন্ত বাড়াটা যা গরম আর মোটা হয়েছে ওটা পোঁদে নিতে হবে ভেবে রীতিমত ভয় পেয়ে গেলেন ভক্তিদেবী।
 
- এবার তাতাই সুযোগ পেলো মুখ খোলার। বুঝলে মাসী, আমার না অভ্যাসটা খুব খারাপ। কাজের সময় এটা ওটা টেপাটেপি করি! আর একটু আগে কে যেন আমার ধোনটা ধরে এমন জোরে দুটো চাপ দিলো আমার তো মনে হচ্ছিলো ধোনটা খসিয়ে নিয়েই চলে যাবে।
 
- তাতাইয়ের খোঁচাখোঁচিতে ভক্তিদেবী হেসে ঊঠে বললেন, অ্যাই মিথ্যে বলছিস কেনো। তোর ওটা টিপলাম কখন? আর তা যদি করেই থাকি তাতে দোষটা কোথায়। এরকম বাড়া দুলিয়ে হাটবে আর কেউ তোমার বাড়া টিপে দিবেনা এটা কি হয়?
 
- হুম, খুবই সত্যি কথা। এজন্যি বলছি কেউ পোঁদ দুলিয়ে দুলিয়ে রান্না করবে তাও এইটুকু কাপড় জড়িয়ে ( বলে এক টানে গামছাটা খুলে মাটিতে ফেলে দিলো) থাকবে আর কেউ পোদের দিকে তাকাবে না সেটা কি হয় বলো মাই ডিয়ার মাসী।
 
-ভক্তিদেবী খুবই শান্ত ভাবে কাজ চালিয়ে গেলেন যেনো তাতাই এরকম কিছু একটা করবে সেটা খুবই প্রেডিকটেবল। শুধু বললেন, গামছাটা তুলে পিঠের আর কোমরটা মুছে দে তো। ঘামে জবজব করছে। অ্যান্ড ইউ লেট মাই অ্যাস আউট তাতাই, তাও আমার পারমিশন ছাড়া। মনে রাখবে, মাই হাউস, মাই রুলস। বলে খানকির মত জিহ্বা বের করে তাতাইয়ের গলার কাছটা চেটে দিলেন ভক্তিদেবী। এখন কাজে লেগে পড়ো।
মাসীর এমন ডমিনেন্ট ভূমিকায় তাতাই খুশিই হয় বরং। ভেজা গামছাটা মাটি থেকে তুলে ভক্তিদেবীর পিঠ মুছে দেয়। আস্তে আস্তে নিচে নামে।। মাসী কিছু বলছে না দেখে তাতাইয়ের হাত আর গামছা গড়িয়ে গড়িয়ে তানপুরার মত পাছার উপর আসে। জোরে জোরে চাপ দিয়ে ঘাম মুছতে থাকে তাতাই।
 
ওদিকে কিছু না বললেল ঠোট কামড়ে ধরে রেখেছেন ভক্তিদেবী উত্তেজনায়। খুব করে চাচ্ছেন যেন তাতাই জোরে জোরে পাছাটা টিপে দেয়। কিন্ত তেমন কিছুই হলনা।।সালাদ কাটা শেষ হলে ভক্তিদেবী বললেন, নে হয়েছে।আর লাগবে না। তুই কি কাপড় চোপড় পড়বি নাকি এভাবে বসেই খাবি?
 
- আবার কাপড় চোপড় কেন? বাড়াটা ধরে রেখে আগ পিছ করতে করতে বলে তাতাই। গরম তো আছেই তার উপর প্যান্ট পড়লে এটার আবার কষ্ট হবে। দেখতেই পাচ্ছ। বলে বাড়ার দিকে ইঙ্গিত করে।
 
- ভক্তিদেবী ঠোট ছুঁচোর মত করে বললেন, খুব বড় হয়ে গেছে তাইনা? খুব কষ্ট হয় প্যান্ট পড়ে থাকতে? এটা দেখছিস? বলে কিচেন নাইফটা দেখালেন, একদম দু ইঞ্চি ছোট করে দিব বলে হেসে ফেললেন!!! যা ইচ্ছা কর। এখন যা গিয়ে টিভি। আমি আসছি। আর শোন?
 
- আবার কি? তাতাই তখনো বাড়া হাতাচ্ছে।কপাল কুচকে জিজ্ঞেস করলো?
 
-বাড়াটা হাতাস না বাবা! আমি এসে হাতিয়ে দেব খন। ঠিক আছে?
 
- মুচকি হেসে চলে গেল তাতাই।
 
[+] 3 users Like pcirma's post
Like Reply
#8
আট

ভক্তিদেবী ন্যাংটো হয়েই কিচেনে রান্নাপর্বের অবশিষ্ট কাজটুকু করতে লেগে গেলেন। ছোট একটা সিরামিকের বোলে ফ্রাই করা চিকেনগুলো তেলে ভেজে তুলে রাখতে লাগলেন। একদম মচমচে হয়েছে মনে হচ্ছে সাথে খাওয়া পরবর্তী তাতাইর বাড়ার কথা মনে পড়তেই ভক্তিদেবীর গুদে যেন উত্তেজনার সুনামি বয়ে গেলো।
তাতাইকোক খাবিজোরে ডাকলেন ভক্তিদেবী।
দাও। ওপাশ থেকে আওয়াজ আসলো।
ভক্তিদেবী ফ্রিজ থেকে কোকের বোতল বের করে টেবিলে রাখলেন। এরপর চিকেনের বোলটা আর সালাদের প্লেট দু হাতে করে রওনা দিলেন বেডরুমের দিকে। যেতে যেতে ভাবতে লাগলেনরুমে ঢুকে কি না কি দেখেন। পাগলটা নিশ্চয় বাড়া খাড়া করে মোবাইলে চুদাচুদির ভিডিও দেখছে। এটাই হবে। কিন্ত না ভক্তিদেবী রুমে দেখলেন তাতাই দিব্যি রিমোট হাতে সোফায় বসে নিউজ দেখছে। যদিও ধোনটা ঠিকই ওবেলিস্কের মত দাঁড়িয়ে তির তির করে কাপছে কিন্ত তাতাই ওতে হাত দেয়নি ভেবে ভক্তিদেবী খুবই খুশি হলেন।
ওদিকে ভক্তিদেবীকে দেখে তাতাই উঠে বসল। ন্যাংটো হয়ে দুহাতে দুটো প্লেট নিয়ে এসেছেন। ওতে রাখা খাবার থেকে ভুক ভুক করে গন্ধ বেরুচ্ছে। ভক্তিদেবী হেসে প্লেটটা তাতাইয়ের সামনে নামিয়ে রেখে বললেনবাব্বাহ এতো ভালো কবে হলি তুই। আমি তো ভাবলাম তুই নিশ্চয় মোবাইলে ওসব দেখে বাড়া টানছিস এরকম কিছু একটা দেখব। যাকখুশি হলাম।
 
তাই নাকিআমার কেন যেনো মনে হচ্ছে ওরকম করলেই তুমি বরং খুশি হতেতাইনা? - প্রশ্ন ছুড়ে দিলো তাতাই মুচকি হেসে।
উহু একদম নামনের ভাব গোপন করে বললেন ভক্তিদেবী। আচ্ছা দাড়া আমি কোক নিয়ে আসছি। বলতে বলতে দেখলেন তাতাই চিকেনের দিকে হাত বাড়াচ্ছে। অমনি ভক্তিদেবী এ্যাইইইবলে জোরে ধমক দিয়ে উঠলেন। এত স্বার্থপর কেন রে তুইকোথায় মাসী এত কষ্ট করে তোর জন্য রান্না করেছেমাসীর সাথে বসে খাবি তা না চট করে হাত বাড়িয়ে দিলি একবারও আমার কথা ভাবলি না?
এইবার সত্যি লজ্জ্বা পেলো তাতাই। আসলেই কাজটা খুবই বাজে হয়েছে। " স্যরি মাসী। আসলে যা গন্ধ বেরুচ্ছে নাতার উপর তোমার হাতের রান্নাতার পর এগুলো খেয়েও আরো কত কিছু খেতে হবে বলে ভক্তিদেবী একটা দুধ টিপে দিলে ব্রা এর উপরইতাই ভাবলাম একটু তাড়াতাড়ি যদি খাওয়াটা শেষ করি তাহলে কাজ কিছুটা এগিয়ে রাখা হল। কিন্ত আসলে খুব ভুল হয়ে গেছে। মাসীতাড়াতাড়ি চলে আসো।
অ্যাহখুব কাজ দেখাচ্ছেন। শুধু যেমন তুই একাই খাবি।আর আমি কিছু খাবনাবলে পা দিয়ে তাতাইর ধোনে আলতো করে লাথি দিলেন। ওয়েট অ্যা মিনিট। কোকটা নিয়ে আসছি। বলে ভক্তিদেবী বেরিয়ে গেলেন।
 
কড় কড় করে হাড় চিবোনোর শব্দ আসছে। সোফার সামনে রাখা টি টেবিলে পা ছড়িয়ে রেখে রানের পিসটাতে কামড় বসাচ্ছে তাতাই। পাশেই ভক্তিদেবীও নগ্ন গায়ে ( শুধুমাত্র ব্রা টাই এখনো শরীরে লেগে রয়েছে) সোফায় হেলান দিয়ে বসে আছেন। পিলারের মত বিশাল গোল ডান থাইটা তাতাইয়ের থাইয়ের উপর রেখেছেন। এমনভাবে রেখেছেন যে তাতাইয়ের বাড়ার মাথাটা উনার থাইয়ের উপর যেন মাথা রেখে ঘুমুচ্ছে। গল্প করছেন আর একটু পরপর চিকেনে কামড় বসাচ্ছেন। মাঝে মাঝে চিকেনের ভাঙা টুকরোগুলো পড়ে গিয়ে গুদের চিপায় ঢুকে যাচ্ছেওগুলোও খুটে খুটে আয়েশ করে খাচ্ছেন।
-"তারপরকেমন হয়েছে বললি না? " - ভাল যে হয়েছে সেটা তাতাইয়ের হাপুশ হুপুশ করে খাওয়া দেখেই বুঝতে পারছিলেনকিন্ত তাও পরমুখে নিজের প্রশংসা কে না শুনতে চায়?
দূর্দান্ত। ফ্যান্টাবুলাস। দিল্লিতে প্রায়ই রেস্টুরেন্টে গিয়ে ফ্রাইড চিকেন খাওয়া পড়ত। কিন্ত ছুটিতে এসে এই কদিনে এই আইটেমটা খুব মিস করছিলাম। থ্যাংক ইউ সো মাচমাসী। বলে টুক করে ভক্তিদেবীর থুঁতনিতে একটা চুমু খেলো তাতাই।
ইউ আর মোস্ট ওয়েলকাম। আচ্ছা এগুলা কি দেখছিস বলতো। বালের নিউজ। বুড়িয়ে গেছিস নাকি?
তাহলেকি দেখবেবলে উত্তরের অপেক্ষা না করে তাতাই নিজেই উঠে গেলো। ৩২ ইঞ্চি স্মার্ট টিভির পেছনে গিয়ে ওর স্মার্টফোনটা কেবল দিয়ে কানেকশান দিলো। ভক্তিদেবী কিছুই বুঝছিলেন না।
একটু পর টিভিতে ফোনের স্টোরেজ বার ভেসে উঠলো। " কি করছিস তাতাই"ভক্তিদেবী অবশেষে কৌতুহল না মেটাতে পেরে বলে উঠলেন।
-" তোমার না ওসব বালের নিউজ ভালো লাগছিল না। তাই ভালো লাগার জিনিস লাগিয়েছি। দেখো। বলে তাতাই হাসলো।
ভক্তিদেবী ততক্ষনে বুঝে নিয়েছেন একটু পর টিভিতে কি শুরু হবে। তাড়াতাড়ি করে বলে উঠলেনঅ্যাই অ্যাই অসভ্যসাইন্ডটা কমিয়ে দিস। পাশের বাসার দিদিরা শুনলে কেলেঙ্কারি হয়ে যাবে।
-আহা সাউন্ড কমিয়ে দিলে কি মজাটা হবে বলো?
কেনো রে তুই আমি শুনলেই তো হচ্ছে নাকি। চুদার ভিডিও দেখবো দু জনে আর হাই ভলিউম দিয়ে পাড়াপড়শি জানানোটা কোন বুদ্ধিমানের কাজ বল দেখি?
ওকে ওকে। শুরু হতে দাও। সাউন্ড কমিয়ে দিবো খন।
-আয় বোস বলে ভক্তিদেবী তার পাশে বসার জন্য ইঙ্গিত করলেন।
তাতাই রিমোট নিয়ে গিয়ে ভক্তিদেবীর কাছে যেতেই ভক্তিদেবী তাতাইয়ের সদ্য নেতিয়ে যাওয়া বাড়াটা ধরে বললেনকি রে তাতাই। ঘুমিয়ে গেলো যেবলে চোখ বাকালেন।
তোমারই তো দোষ।একটি বারের জন্যেও বাড়াতে হাত দিতে দাওনি।
আহারে বেচারাআর তাতেই কেঁদেকেটে ঘুমিয়ে পড়েছে তাইনামিটিমিটি করে হাসছেন।
তাতাই নিশ্চুপ।
শোনএই বাড়া দিয়ে আজকে যে আমাকে কতভাবে কষ্ট দিবি তার জন্যে তো এনার্জি থাকা চাই তাইনা। আর আজকে সারাদিনই ওটাকে জেগে থাকতে হবে।তার আগে একটু ঘুমিয়ে নিস। বলে বাড়াটা মুচড়ে ছেড়ে দিয়ে বললেননে বোস।
তাতাই মাসীর পাশে বসতেই ভক্তিদেবী এইবার একটা পাছার দাবনা আস্ত তুলে দিলেন তাতাইয়ের উরুর উপর। তারপর বললেনকি রেবেশি ভারী লাগছে?
বাড়া আর বিচিতে পোঁদের ছোয়া পেয়ে তাতাইয়ের বিচি থেকে আবারো টেস্টোস্টেরন নির্গত হতে লাগলো। বাড়াটা আস্তে আস্তে শক্ত হতে শুরু করলো। তাতাই ভক্তিদেবীর পাছায় আলতো করে চড় দিয়ে বললকি যে বলনাতোমাকে কোলে করে চোদার স্বপ্ন দেখি আমি আর যদি এই একটা পাছার দাবনার ভার নিতে না পারি তাহলে কিভাবে হবে বলো?
বাপরে। এতটুকু শরীর আর ওদিকে আমার মত মাদী হাতিকে কোলে করে চোদার শখ।ওকে ওকে। বেস্ট অফ লাকডিয়ার বয়। নে শুরু কর।
তাতাই রিমোট টিপে তার ভিডিও কালেকশান বের করলো। কোনটা দেখবে মাসীবলে বাম হাতটা গুদের উপর নিয়ে ক্লিটটা নেড়ে দিয়ে বললোএটাতারপর বাম হাতের মিডল ফিঙ্গারটা আলতো করে ভক্তিদেবীর পাছার ফুটোয় ঘষে বললনাকি এটা?
-ভক্তিদেবী তাতাইর হাতটা পাছার গর্ত থেকে বের করে এনে নিজের গুদের উপর রেখে বললেনসিরিয়াল মেইন্টেন করো বাবাআগে গুদ তারপর পোদ। ওকেবলে তাতাইর হাতটা নিজের হাত দিয়ে গুদের উপর ঘসে দিতে লাগলেন।
 
কিন্ত ওটাতো গত দিনও চুদেছি মাসী।
হ্যাকিন্ত আজকে আরেকবার ওটাকে সন্তুষ্ট করা উচিত। কারনবলে একটু ব্রেক নিয়ে ভক্তিদেবী বললেতোকে একটা সিক্রেট বলি। আমি নিজেও তোর মত অ্যাস ফ্রীক। তোর যেমন পুটকি মারার নেশাআমার তেমনি পুটকিচোদা খাওয়ার নেশা। আজকের পর মনে হয় না আমার গুদটা আর তোর বাড়ার স্বাদ পাবে। তাই বলছিলাম আরকি!
এ কদিন এত বার মাসীর সাথে চোদাচোদি নিয়ে কত কথা হয়েছে কিন্ত মাসী একবারও পোদ বা পাছার বদলে পুটকি শব্দটা উচ্চারণ করেনি। এখন এই কাচা স্ল্যাং শুনে তাতাইর বাড়া দড়াম করে ঠাটিয়ে গেল।তাতাইও বলে উঠলোহ্যা মাসীযা পোদ বানিয়েছওটাকে যদি বাড়া নাই খাওয়ালে তাহলে ওরকম সাইজ বানানোটাই বৃথাবুঝলে। রিমোট টিপে তাতাই একটা ভিডিও প্লে করলো। নামটা এমন- জুলিয়া অ্যান হাংগ্রী ফর বিগ ব্ল্যাক কক।
শুরু হল। তাতাইয়ের উরুর উপর পাছা রেখে জুলিয়া অ্যানের মতই পঁয়তাল্লিশোর্দ্ধ বাড়াপাগল মহিলা ভক্তিদেবী নগ্ন হয়ে পর্ণ দেখতে লাগলেন।
টিভিতে জুলিয়া অ্যানকে প্রিন্স জশুয়া নামের একটা নিগ্রো বিশাল কালো বাড়া দিয়ে চুদছে। ভক্তিদেবী একবার টিভির দিকে তাকাচ্ছেনআবার একটু পর তাতাইর বাড়ার দিকে তাকাচ্ছেন। ওদিকে তাতাইও বাম হাত দিয়ে ভক্তিদেবীর ক্লিট ঘষে দিচ্ছে। সব মিলিয়ে ভক্তিদেবী চোদা খাওয়ার জন্যে একদম রেডী। ডান হাতটা দিয়ে খপ করে তাতাইর ধোনটা চেপে ধরলেন। ধরে বাড়াটা নাড়াতে নাড়াতে বললেনবাহ গরম হয়ে গেছে দেখছি। বলে বাড়া ধরে উপর নিচ করতে লাগলেন।
শুধু টানলেই হবেনা মাসীতোমার ওই সেক্সী মুখটা দিয়ে চুষে একদম পিচ্ছিল করে দিতে হবে। বুঝলেবলে ভক্তিদেবীর ঠোটটা চেটে দিল তাতাই।
হয়েছে। শিখিয়ে দিতে হবে না। তুমি আমার গুদটা ঘষ্বে ঘষে একেবারে ছাল তুলে দিচ্ছ। গাধা কোথাকারআঙ্গুল ঢোকা তো। দেখ কেমন জল বেরুচ্ছে। লজ্জা করে না তোর। বুড়ো মাসীকে সব শিখিয়ে দিতে হয়?
না মানেপারমিশন ছাড়া যদি গুদে আঙুল ঢোকালে যদি তুমি কিছু মনে করো।
আহন্যাকা। শোন বাবাতুই আগে আমার গুদটা একটু নেড়েচেড়ে দে। পড়ে আরাম করে বোস। আমি তোর বাড়া মহারাজকে চুষে দিচ্ছি। বলে ভক্তিদেবী দু পা মেলে ধরলেন। " গেট ইন হেয়ার " বলে নিজেই তাতাইয়ের মুখটা জোর করে গুদে চেপে ধরলেন।
মাসীর এমন আগুনে ঘি পড়ার মত জ্বলে ওঠায় তাতাই প্রথমে একটু হকচকিয়ে গেলেও জিহবার আগায় ভক্তিদেবীর ক্লিটের ছোয়া পেতেই তাতাই আবার স্বাভাবিক হয়ে গেলো। মনে মনে খুশিই হয়েছে। ভালগার পর্ন দেখিয়ে দেখিয়ে মাসীকে অনেকটা শেখানো গেছে। নিজেকে ভালো টিচার ভাবতেই গর্বে তাতাইর বাড়াটা যেন আরো এক সেন্টিমিটার বেড়ে গেলো।
 
তাতাই বাড়াটা এক হাতে ধরে ভক্তিদেবীর গুদ চুষতে শুরু করে দিলো। ভক্তিদেবীও উহ আহঅহ ফাক বলে কোমর দোলাতে লাগলেন। তাতাই মাঝে মাঝে ক্লিটটা ধরে মুচড়ে দিচ্ছে আর তাতাই ভক্তিদেবী উত্তেজনায় অহককক করে শীৎকার তুলছেন। " তাতাই কি করছিস রে। একদম আগুন লাগিয়ে দিলি রে। উহআঙ্গুল ঢুকিয়ে দেখতো ওখানে কি অবস্থা?

তাতাই মুখ তুলে ভক্তিদেবীর দিকে চেয়ে দেখল ভক্তিদেবী হা করে শ্বাস নিচ্ছেন আর সবাঙ্গ ঘামে চকচক করছে। তাতাই শয়াতানি একটা হাসি দিয়ে বলল, কি? গুদে ফিঙ্গারিং করব? না করলে হচ্ছে না?

দিব একটা অসভ্যা, বলে চড় দেখালেন ভক্তিদেবী। গাছে তুলে মই সরিয়ে ফেলার ধান্দা বলে তিনিও হাসলেন। নে ঢোকা তো। ওখানে জল জমে বন্যা হয়ে গেলো রে!

 

- এতক্ষনে খেয়াল হল তাতাইর। গুদ পোদ খুলে আরাম খাচ্ছেন ঠিকই কিন্ত অমন অমূল্য দুধ দুটি এখনো ওই ডি কাপ ব্রা এর ভেতরে অক্সিজেনের জন্যে খাবি খাচ্ছে। টান দিয়ে ব্রার কাপ দুটো নামিয়ে দিয়ে মাইগুলো অবমুক্ত করল তাতাই। এটা এখনো পড়ে আছো যে। নাকি লজ্জা নিবারন করছো? অ্যা?বলে তাতাই দুধদুটো দু হাতে মুঠো করে ধরে জোরে জোরে কয়টা টিপ দিল যে ভক্তিদেবী আউচচ করে উঠলেন।

- উফফ বাবাগো, ওভাবে কেউ দুধ টেপে নাকি রে। ওতে দুধ থাকলে তো মনে হয় ফ্লোর ভাসিয়ে ফেলতি। দুধগুলো নিজ হাতে ধরে ড্যামেজ চেক করতে করতে বললেন ভক্তিদেবী।

- ওতে আমি দুধ আনবো মাসী। তুমি দেখে নিও। পেটে ডিমটা ফুটিয়ে দিলেই হবে, বুঝলে? বলে খিলখিল করে হাসল তাতাই।

- হ্যা, হ্যা খুব বুদ্ধি তোর। মেনোপজের দিকে এগুচ্ছি বুঝলি গাধা। আর দুধ খেতে হবে না তোমার ওখান থেকে। এবার তুই ঢোকাবি কি না? নাকি আমাকেই ফিঙ্গারিং করতে হবে?

-এবার আর বিনা বাক্যব্যয়ে তাতাই ইনডেক্স আর মিডল ফিঙ্গারটা ভক্তিদেবীর গুদে চালান করে দিলো! ভক্তিদেবী যে বলেছিলেন গুদে জল জমে রীতিমত বন্যা হয়ে গেছে সেটা আদৌ মিথ্যে নয় সেটা গুদে আঙ্গুল দিয়েই টের পেল তাতাই

মাল জমে আক্ষরিক অর্থেই ওভারফ্লো হচ্ছে। আঙুল ঢুকিয়ে তাতাই গুদের ভেতরটা নাড়াতে লাগলো আর জলের মধ্যে আঙ্গুল চালনার ফলে ছপ ছপ করে শব্দ হতে লাগলো। ওদিকে ভক্তি দেবী যেন স্বর্গে চলে গেছেন। তাতাইর কাধে এক হাত রেখে আরেক হাত দিয়ে সোফার হাতাটা শক্ত করে ধরে উহ আহ ওহ ফাক, ফাক ইয়াহ করছেন।

- উহ, আউউউউ, ফাকিং হেল। ফাক দ্যাট ফাকিং পুশি মাদারফাকার। আঙ্গুল দিয়ে চোদ তাতাই সোনা, জোরে জোরে, আউউউউ। ওহ ড্যাম ইট।

- মাসীর এরকম উত্তেজনাকর কথা বার্তায় তাতাইর কাম চরমে পৌছে গেল। সে ফিঙ্গারিং্যের শপীড বাড়িয়ে দিলো। মাল খসিয়ে দিওনা যেনো, ভক্তি মাগী আই মিন মাসী , বলে তাতাই ভক্তিদেবীকে সতর্ক করে দিলো।

- মাগীকে তো মাগীই বলবি রে সোনা, তোর মুখে মাগী ডাকটা শুনে নিজেকে খুব স্পেশাল মনে হচ্ছে বুঝলি, আহহহ।

 

- এভাবে আরো দু তিন মিনিট ভালো মত গুদের গর্তে খনন করার পর ভক্তিদেবীর মাথায় বিদ্যুৎ খেলে গেলো যেন। মাল বের হয়ে যাচ্ছে। তাড়াতাড়ি করে বললেন, তাতাই পুল ইট আউট, কুইক। কিন্ত তাতাই যেভাবে গুদে আঙ্গুল চালাচ্ছিল সেভাবেই একই রিদমে চালিয়ে যেতে লাগলো। ভক্তিদেবী জোরে বললেন, তাতাই আঙ্গুল বের কর তাড়াতাড়ি, পুল দ্যাট ফাকিং শিট আউট। আমার মাল।বের হয়ে যাচ্ছে, ইইইইইই আহহহহ।

কিন্ত তাতাই যেন কালা হয়ে গেছে। জোশের বশে কোন খেয়াল নেই তার। এভাবে আর ১০ সেকেন্ডও যদি তাতাই ফিঙ্গারিং করে তাহলেই কেল্লা ফতে। অবশেষে ভক্তিদেবীর মাথায় আইডিয়াটা এলো। ডান হাতটা দিয়ে তাতাইয়ের নিপলটা মুচড়ে ধরলেন, যাতে যথেষ্ট ব্যথা পায় আর তাতেই কাজ হল। হোয়াট দ্য ফাক- মাসী বলে তাতাই আঙ্গুল বের করে ভক্তিদেবীর দিকে তাকালো।

- কালা হয়েছিস নাকি। চিৎকার করে বলছি আর গুদ ঘাটাস না। মাল বেরিয়ে যাবে। কোন পাত্তাই নেই। আর ইউ ডাম্ব অ্যাস তাতাই? সমান তেজে ভক্তিদেবী বললেন।

- এবার তাতাই বুঝলো, গুদের নেশায় মত্ত হয়ে আর একটু হলে সর্বনাশ করে ফেলেছিলো সে। মাথা চুলকে বললো, কাম ডাউন বেবী, আই গট ইট।আসলে গুদটা ঘাটতে যা মজা হচ্ছিলো না?

- মজা তো হবেই। কিন্ত এই মজায় যদি মাথা নষ্ট হয়ে যায় তাহলে বাকি যে মজা করার জন্যে গ্রান্ড আয়োজন রয়েছে সেগুলোর মজা তো নিতে পারবি না রে ভোঁদাইরাম। এবার শান্ত হলেন ভক্তিদেবী। নে, এবার তোর বাড়াটা দে। খেয়ে একটু স্ট্যামিনা আপ করি। বলে ভক্তদেবী সোফা থেকে নেমে হাটু গেড়ে বসলেন , দুধ দুটো গাভীর মতো টান টান হয়ে ঝুলে আছে যেন কেউ নিচে এসে বাট ধরে টান দিলেই দুধ এসে পড়বে। পাছাটা উঁচু করে রেখেছেন এমনভাবে যেন পোঁদের ফুটোটা হা করে আছে। তাতাই দেখলে হয়তো কোন প্রকার সতর্কীকরণ ছাড়াই বাড়া গুজে দিত ওতে ।

তাতাই সোফায় হেলান দিয়ে পা দুটো ছড়িয়ে দিলো দু পাশে। মাঝখানে স্তম্ভের মত দাঁড়িয়ে বিশাল বাড়াটা আর তারই নিচে চামড়ার থলেতে বীর্যে পূর্ণ একজোড়া বিচি। ভক্তিদেবী হাতের তালুতে একদলা থু থু নিলেন, তারপর সেটা নিয়ে তাতাইর বাড়ার ডগা থেকে মাখিয়ে আস্তে আস্তে নিচে নামতে লাগলেন। বাম হাত দিয়ে বালগুলো টেনে টেনে তাতাইকে ব্যথা দিচ্ছিলেন আর বলছিলেন, বাল রেখেছে, খাটাশ ছেলে কোথাকার।মাথার চুলও তো অত বড় হয়নি। এত সুন্দর বাড়াটা অর্ধেকই তোর এই বালের জঙ্গলে হারিয়ে গিয়েছে। এসব বলে বলে তাতাইর বাড়াটা ধরে উপর নিচ করতে লাগলেন। আরেক দলা থু থু এনে বিচিতে লাগিয়ে বিচিগুলো টিপতে লাগলেন। " উফফ এই ডিম দুটো যা বড় হয়েছে না। মনে হচ্ছে ভাজি করে খেয়ে ফেলি"। বলে ভক্তিদেবী নিজেই হেসে উঠলেন।

- হু, ডিম ভাজি না হয় খেয়ো কিন্ত আগে কলাটা তো শেষ করো নাকি? তুমি মুখ দিতে দিতে আমার মাল পড়ে যাবে যে!

 

- আর তর সইছে না, তাইনা? গান্ডু ছেলে কোথাকার। বলে জিহ্বাটা নিয়ে গ্লান্স পেনিসের চারধারে ঘোরাতে লাগলেন। ওদিকে তাতাই বাড়ার ডগায় জিহ্বার স্পর্শ পেয়ে আরামে চোখ বুজে ফেলেছে। বাড়াটা নিয়ে গালের উপর বাড়ি দিতে লাগলেন। কিছুক্ষণ এরকম ফোর প্লে করার পর ভক্তিদেবী বড় একটা শ্বাস নিয়ে ঘাপুস করে অর্ধেক বাড়া মুখগহবরে হাওয়া করে দিলেন। তারপর মুখের লালা মিশিয়ে বাড়াটা হাপুস হাপুস শব্দে চুষে দিতে লাগলেন। চোষণের সময় উপরের দিকে তাকিয়ে দেখলেন তাতাই চেয়ে চেয়ে ভক্তিদেবীর বাড়া চোষা দেখছে আর জোরে জোরে শ্বাস পড়ছে।

- মাসী, বাড়ার অর্ধেকটাই বাইরে পড়ে রইল যে?

- মুখ থেকে বাড়া বের করলেন ভক্তিদেবী। থুথু আর তাতাইর ধোনের প্রিকাম মিলে ভক্তিদেবীর মুখে একটা একটা আঠালো মিক্সচার তৈরী হয়েছে। চোদাচোদির মুভিতে দেখেছেন পর্নস্টাররা তাদের মেল পার্টনারের সামনে মুখের থুথু এনে নিজের গুদে লাগায়, কিংবা নিজেদের দুধের উপর স্পিট করে। ভক্তিদেবীর দ্বিতীয়টাই পছন্দ। তাতাইর দিকে চেয়ে একটা খানকি মার্কা লুক দিয়ে হেসে হেসে মুখের লালা আর প্রিকামটুকু জিহ্বা বের করে নিজের দুধের উপর ঢালতে লাগলেন।

- উফ, একদম অস্থির হয়ে যাস অল্পতেই। অর্ধেক না, পুরোটাই চোষে দেবরে বাবা। আগে জায়গা করতে হবে তো নাকি? ওই ৬ ইঞ্চির পিলার পুরোটা মুখে নিতে গেলে ভাল করে প্রাকটিস করা দরকার বুঝলি। কি সুন্দর জিনিস বানিয়েছিস।

- এবার একটু নিশ্চিন্ত হলো তাতাই। হ্যা, তা তো ঠিকই বলেছো মাসী। বাড়াটা যা আরাম পাচ্ছিলো না তোমার মুখের ভিতরে তা বলার নয়।

- হ্যা, রে আমার মুখের ভিতরেও আরাম, গুদের ভিতরেও আরাম.......

 

- পোদের ভেতরটাও নিশ্চয় খাসা হবে বলো? বলে ভক্তিদেবীর কথা সম্পূর্ণ করে দেয় তাতাই।

- সেটা তুই পোঁদে ঢুকালেই বুঝবি! আর শোন বাড়া চোষার সময় আমার মাথাটা চেপে ধরে রাখবি। ওরকম না করলে ডিপথ্রোটের মজাটা আসে না। রেডি তো তুই?

-তাতাই তৎক্ষণাৎ ভক্তিদেবীর মাথাটা টেনে মুখটা বাড়ার সামনে রেখে বলল, ইয়েস ম্যাডাম।
একটু পর পচ পচ শব্দে ঘর ভরে গেলো। একটু একটু করে পুরো বাড়াটাই এখন তার মুখের ভেতরের লালার মধ্যে সাতার কাটছে। তাতাইও মাসীর কথা মত মাথা চেপে ধরে রেখেছে মাথার উপর। তাতাইর বিশাল বাড়া মুখের ভেতর নিয়ে ভক্তিদেবীর মনে হলো বাড়াটা গলা ফুড়ে কখন না বেরিয়ে আসে। এতই গ্যাগ রিফ্লেক্স হচ্ছিলো যে একেকবার মনে হচ্ছে এই বুঝি পেটের সবকিছু মুখ দিয়ে চলে এলো। একটু পরপরই শ্বাস নেওয়ার জন্যে বাড়া থেকে মুখ তুলে ওয়াক ওয়াক করছেন। কাশি,স্যালাইভা সব মুখ দিয়ে বেরিয়ে তাতাইয়ের ধোন গড়িয়ে ফ্লোরে পড়ছে আবার ভক্তিদেবীর মুখেও লেপ্টে রয়েছে কিছু।
[+] 3 users Like pcirma's post
Like Reply
#9
- ওউক অহ, বাড়া থেকে মুখ তুলে হা করে শ্বাস নিলেন ভক্তিদেবী। বাপরে বাপ, ওসব মাগিরা কিভাবে ওত বড় বড় বাড়া পুরোটা মুখে ঢুকিয়ে বসে থাকে কিভাবে ভগবান জানে। আমার তো এই ধোন নিতেই হাগু বের হয়ে যাচ্ছে রে তাতাই। বলে হাসলেন ভক্তিদেবী।

- তাতাই আক্ষরিক কথাটা বুঝতে না পেরে বলল, কি মাসী সত্যিই টয়লেট চেপেছে নাকি? হলে গিয়ে করে আসো। আমি এখানে অপেক্ষা করছি।
- এসব কি কথা তাতাই। আমি একটা ফিগারেটিভ কথা বললাম আর তুই লিটারেলি নিয়ে নিলি।
আমার কি হাগু চেপেছে নাকি। চাপলে যেমনে এখানে বসে তোকে আরাম দিতাম। খাচ্চর কোথাকার।
শোন তোর বাড়াটা দিয়ে আমার মুখ চোদে ভালরকম প্রাকটিস করাস তো। মুখের মাসলগুলো ফ্লেক্সিবল না হলে ওরকম বাড়া চোষা সম্ভব না। বলে আবার বাড়া চুষে দিতে লাগলেন। একটু পর তাতাইয়ের মনে হল তার বীর্যপাত করার সময় আসছে। মাসীর মুখে মাল ছেড়ে দিলে মাসী ভীষন রাগ করবে। তাই ভয়ে বলল, মাসী, আর চোষোনা।
- ভক্তিদেবী চোষার মধ্যেই ভুরু উচিয়ে জিজ্ঞেস করলেন, কি হয়েছে?
- আই ওয়ানা কাম বেবী!
- ভক্তিদেবী বাড়াটা মুখ থেকে বের করে আনলেন। গুড। খুশি হয়েছি। ব্লো জবের সময় এই এওয়্যারনেস থাকাটা দরকার। বলে উঠে আবার তাতাইয়ের পাশে বসলেন।
- তাতাই ভক্তিদেবীর গুদের দিকে আবার হাত বাড়ালো। ভক্তিদেবী বুঝতে পেরে পা মেলে দিলেন। তাতাই আস্তে আস্তে করে ঘসতে ঘসতে বললো, ভিডিও দেখে তো ভালোই ব্লোজব দেওয়া শিখে গেছো দেখছি।
- না শিখে উপায় আছে বল! এরকম মাগীবাজ একটা চোদাচোদির মাস্টার পেয়েছি বলে বিচিতে হার বোলাতে লাগলেন।
- হ্যা, হ্যা, তোমার মত খানকি স্টুডেন্ট পেয়ে আমিও ধন্য। অনেক কথা হয়েছে। তোমার ভাব গতিক তো ভালো ঠেকছে না মাসী। নাকি চেটে চুষে আর বিচি হাতিয়েই কাজ সেরে নিতে চাচ্ছো?
- মাঝে মাঝে এমন সব কথা বলিস না যে খুব নুবি মনে হয় তোকে। চুষে দেওয়ার পর বাড়ার অবস্থা দেখেছিলি। ওতে টোকা দিলেও মাল পড়ে যেত, উঠে লাফানো তো দূরে থাক। বিচি হাতিয়েই যদি কাজ সেরে নিতাম তাহলে এভাবে ন্যাংটো হয়ে তোর কাছে বসতামও না আর তুইও আমার গুদ ধরে এভাবে টানাটানি করতে পারতি না।
- হুম, তো এখন তো বাড়া আগের মত হাইপার হয়ে নেই। এখন তো শুরু করা যায় নাকি? - তাতাই এখনো অধৈর্য।
- ইয়েস, ডেফিনেটলি সোনা, কিন্ত কথা হলো কোন স্টাইলে মারবি? ঘোড়ায় চড়ে বসব নাকি? বলে পাছা উপর নিচ ঝাকিয়ে কিভাবে লাফাতে চান সেটা দেখালেন ভক্তিদেবী।
- এটা দিয়েই শুরু করা যাক। কি বলো।
- ওকে। লেট মি রাইড ইউর ফাকিং কক, সুর করে বলে হাতে এক দলা থু থু নিয়ে গুদে লাগালেন তিনি । তারপর দাঁড়িয়ে দুই পা তাতাইর দুই থাইয়ের দিকে রেখে পজিশন নিলেন। বিশাল দুধ আর মৃদু চর্বিওলা পেটের নিচে চাছা ৪৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন জঙ্ঘা নিয়ে যেন ভৈরবী এক তান্ত্রিক ভৈরবী দাঁড়িয়ে আছেন শিষ্যের দু পাশে পা রেখে।
-আচ্ছা মাসী, তুমি কি ওখান থেকে দাঁড়িয়ে আমার বাড়ার উপর থু থু ফেলতে পারবে।
- তোর ফিনিক্স মেরীকে দেখে এসব শিখেছিস না? হাসলেন ভক্তিদেবী তাতাইয়ের আবদার শুনে। আলবৎ পারব। এই দেখ, বলে মুখে লালারস জমা করলেন । করে ঠোট ছূচালো করে স্পিট করার প্রস্তুতি নিলেন। হাত দিয়ে দেখালেন তাতাইকে বাড়া খাড়া করে ধরার জন্যে। তাতাই তাই করলো। এবার ভক্তিদেবী বাড়ার দিকে লক্ষ্য করে ছুড়ে দিলেন উনার সেক্সী মাগীবাজ মুখ থেকে বের হওয়া থু থু। কিন্ত হায়, থু থুর দলাটা গিয়ে পড়লো উনার তলপেটের উপর। সেখানে থেকে বেয়ে বেয়ে গুদের লিপসের উপর এসে থেমে গেলো।
তাতাই খোচা দেওয়ার সুরে বলল, আহ, আলবৎ পারবো, এটা কোন ব্যাপার হলো? খুব একদম আমার ধোনের উপর পড়েছে।
কিন্ত তাতাই খেয়াল করেনি ভক্তিদেবীর স্পিটটা গুদের লিপস বেয়ে নেমে ঝুলছে। যেকোন সময় পড়ে যাবে। ভক্তিদেবী দেখলেন তাতাইকে জব্দ করার এই সুযোগ, তিনি আলতো করে শরীরটা একটা ঝাকানি দিলেন এবং সাথে সাথেই থু থুর দলাটা গুদের দেওয়াল থেকে ছুটে গেল এবং কয়েক মিলি সেকেন্ডের মধ্যে সেটাকে তাতাইয়ের বাড়ার মুন্ডির উপর চকচক করতে দেখা গেলো।
ভক্তিদেবী এবার তাতাইয়ের দিকে ভ্রু তুলে চাইলেন। যেন অতি তাড়াতাড়ি কোন কিছুতে জাজমেন্টাল হওয়ার জন্যে তাতাইকে তিরষ্কার করছেন। কি রে, বাড়ার উপর ওইটা কি ইডিয়ট কোথাকার? ভক্তিদেবীর ডিকশনারিতে পারব না এমন কোন ওয়ার্ড নেই বুঝলি। হুহ, বসছি এইবার। বাড়া ধরিস শক্ত করে।

ভক্তিদেবী আস্তে আস্তে স্কোটিং পজিশনে তাতাইয়ের বাড়ার ঠিক ইঞ্চি উপরে পজিশন নিলেন।তাতাই নিচ থেকে বাড়াটা একটু তুলে মাসীর গুদে লাগালো। তারপর বললো, সব পজিশন মত আছে। ঢোকাবে এবার নাকি গতদিনের মত পাছায় চিমটি দিবে?
- পাছার চিমটিটা মনে হয় তোর খুব মনে ধরেছে?
- হুম, ভালো লেগেছে এটা শিউর।
-না, আজকে তোর পাছার নাগাল পাচ্ছিনা। এমনিতেই ঢুকাচ্ছি। বলে আস্তে আস্তে বসতে লাগলেন বাড়ার উপর। পুচ করে গ্লান্সটা ঢুকে পড়লো গুদের গর্তে। গত দু দিন ধরে গুদ পোঁদ যে ধোনের জন্যে রেডি করেছেন সেই আখাঙখিত পুংদন্ডটি গুদে নিয়ে আহহহ করে শব্দ করে উঠলেন তিনি। তারপর আস্তে আস্তে যখন ভক্তিদেবীর পাছার দাবনা তাতাইয়ের তলপেট স্পর্শ করলো তখন বাড়ার ৪ ভাগের তিন ভাগই মাসীর যোনীপ্রদেশে অন্তর্ধান করেছে। বাকিটা পাছার মাংসের জন্যে ঢুকতে পারছে না।
- বাপরে, যেন বাড়া নয় আস্ত একটা পিলার ঢুকলো, রাক্ষস কোথাকার। রাক্ষুসে বাড়া।
- হ্যা, আমার রাক্ষুসে বাড়া আর রাক্ষুসে বাড়াটাকে যে জিনিসটা গিলে খেলো সেটা কি রাক্ষুসে গুদ হবেনা? বলে তাতাই ভক্তিদেবীর পাছায় হাত রাখলো। রেখে তল থেকে ঠাপ দিলো একটা।
-হ্যা রে আমার গুদটা রাক্ষুসে আর আমিও রাক্ষসী, তোর বাড়াটা, তোর ছোট ছোট নিপলজোড়া, টসটসে ডিমগুলো সব খেয়ে সাবাড় করে ফেলবো। বলে হাসলেন। তারপর বললেন, এই ঠাপাস না, দাড়া চুলটা বেধে নিই বলে ধোনের উপর বসে চুল বাধতে লাগলেন ভক্তিদেবী।
চুল বাধার দৃশ্যটা খুবই মোহনীয় সেটা ১০ বছরের মেয়েই হোক কিংবা ৪০ এর বুড়িই হোক। আর এমন অবস্থায় ন্যাংটো মাসীকে ধোনে চড়িয়ে এই দৃশ্য দেখে তাতাইর মাথায় বিদ্যুৎ খেলে গেলো যেন। চট করে বসে পড়ে ভক্তিদেবীকে জড়িয়ে উনার দুধে মুখ ঘসতে ঘসতে বললো, আই লাভ ইউ রাক্ষসী, অ্যাস কুইন। আমাকে তোমার গুদের ভেতর নয়ে নাও। আমি ওখানেই থাকবো , প্লিজ।
হাসতে লাগলেন ভক্তিদেবী তাতাইয়ের কান্ড দেখে। খুব হিট খেয়ে গেছিস না রে। শোন আমার পাছায় হাত রেখে তুই শো। আগে মাসী ভাল করে তোকে লাফিয়ে লাফিয়ে চুদে দিচ্ছি, তারপর তুই না হয় তলঠাপ দিয়ে চুদিস আমাকে।
তাতাই মাসীর কথা মত হাত দুটো মাদী পাছার উপর রেখে চটকাতে লাগলো। আর ভক্তিদেবী আস্তে আস্তে তাতাইয়ের উপর বসে ঠাপ শুরু করলেন। উরুর সাথে দশ মণ ওজনের দু দুটো পাছার আছড়ে পড়ার সাথে আস্তে আস্তে থপ থপ শব্দে ঘরের চার দেয়াল পূর্ন হয়ে উঠতে লাগলো । ভক্তিদেবী আস্তে আস্তে ঠাপের বেগ বাড়াতে লাগলেন আর ওদিকে তাতাই হাতের মুঠোর মধ্যে মাসীর পাছা নিয়ে চটকাতে চটকাতে বড় বড় করে শ্বাস ফেলতে লাগলো।
- তাতাই, এত বড় বাড়া নিয়ে থাকিস কিভাবে রে???? ধোনের উপর লাফাতে লাফাতে নিজের মাই দুটো ধরে টিপতে টিপতে বললেন ভক্তিদেবী। আমার গুদ ফাটিয়ে দিচ্ছিস একদম। ওহ, হোয়াট অ্যা ফাকিং বিগ কক কিডো।
- তুমি এনজয় করছো তো? তোমার গুদের ভেতর যা হট না, একদম আগুনের ভাটার মতো। হি হি।
-এনজয় না করলে কি আর এরকম ঠাপাই তোকে? যাই হোক আগুনের ভাটায় আবার মাল ফেলে আগুন নিভিয়ে দিস না যেন। উহহ ওহ ইয়েস, দ্যাটস ইট বেবী, দ্যাটস ইট - বলে ভক্তিদেবী রাম ঠাপ দিতে লাগলেন। চোদার গতিও সময়ের সাথে সমানুপাতিক হারে বেড়ে চলেছে।
ওদিকে তাতাইও ভক্তিদেবীর পাছায় ধরে উপর নিচ করে চলেছে। ওহ, মাসী, ফাকিং পুসি। জোরে দাও ফাকিং বিচ।
-ভক্তিদেবী ঠাপের গতি আরো বাড়ালেন। মুখে বললেন আর কত জোরে রে সোনা, রকেট চালাচ্ছি তাও জোরে হচ্ছে না তোর।
হঠাৎ তাতাইয়ের মনে একটা দুষ্টু বুদ্ধির উদয় হলো। " আচ্ছা মাসী, তুমি কত জোরে ঠাপাচ্ছো সেটা একটা হিসেব করলে ক্যামন হয়?
- এতদিন শুনেই এসেছি মেডিক্যালের ছেলেরা আতেল হয়, তোকে দেখে আজ বিশ্বাস হলো। এরকম একটা মুহুর্তে তোর কি বালের হিসেব করার কথা মনে পড়লো। আমার চোদা ঠিকই আছে। তোর হিসেব করতে হবেনা।
তাতাই ততক্ষনে মোবাইলে টাইমারটা বের করে বলল, উহু এটা অনেক ইম্পরট্যান্ট একটা জিনিস। এটা শুধু একটা চোদাচোদিই না, বরং একটা এক্সারসাইজও। যত স্পীডে পাছা নাড়াবে তত বেশী পাছার জয়েন্ট গুলোও.......
- হেসে ফেললেন ভক্তিদেবী, হয়েছে এনাফ। কি করবি কর তাড়াতাড়ি। ক্লাইম্যাক্সের মাঝে এন্টি ক্লাইম্যাক্স। তোকে মাঝে মাঝে যে কি করতে মনে চায় না!
- বেশি কিছু না মাসী, খুবই সিম্পল। তুমি এখন তোমার খানদানী পুটকি নাচানোটা বন্ধ করো। আমি যখন স্টার্ট বলব তখন শুরু করবে। ওকে? ভক্তিদেবী বাড়ার উপর লাফানো বন্ধ করলেন।নে তাড়াতাড়ি কর তো। আমার আরেক রাউন্ড ঠাপ লাগবে।
- তাতাই রেডি, ওয়ান, টু, থ্রি......... স্টার্ট বলে টাইমারে স্টার্ট বাটনটা ক্লিক করলো। ওদিকে ভক্তিদেবীও পোঁদ উঠানামা শুরু করে দিয়েছেন। মুখে বললেন, কিরে পাছা ধরে আমাকে হেল্প কর না হলো জোরে দেব কিভাবে? এক মিনিট ঠাপাবার পর টাইমার অটোমেটিক স্টপ হয়ে গেলো। ভক্তিদেবী তখনো ঠাপিয়েই চলেছেন। শুধু ভ্রু তুলে জিজ্ঞেস করলেন, কি? পরীক্ষা দিয়ে দিলাম অথচ , রেজাল্টের নাম গন্ধ নেই।
- উম্ম, রেজাল্ট খারাপ না। এক মিনিটে ৪২ টা ঠাপ মেরেছো। যদিও আরো বেটার করতে হবে।
- হুউম, তাই না? বলে হেসে হেসে ভক্তিদেবী বাড়া থেকে নেমে পড়লেন । বাড়াটা ধরে স্ট্রোক করতে লাগলেন। গুদের রসে একদম জবজব করছে। বাড়াটা মুখে নিয়ে চুষে দিলেন কিছুক্ষণ। তারপর বললেন, আরো বেটার করতে হবে তাই না? আয় দেখি এবার তুই ঠাপা। কত ঠাপে কত চোদা আজকে বুঝবি। মোবাইলটা সেটিং করে দে!
- বাব্বাহ চ্যালেঞ্জ করছো মনে হচ্ছে। স্মার্ট ফোনটা মাসীর হাতে দিতে দিতে বলল তাতাই। পারবে না দেখো। একটা হলেও বেশি ঠাপ মারবো অন্তত।
- আহ, বক বক করিস না তো বলে ভক্তিদেবী বাড়ার মুন্ডিটা গুদে ঢুকিয়ে স্কোয়াটিং করে পাছাটা শুন্যে রেখে বসলেন। নে শুরু কর, গেট সেট গোঅঅঅঅ..... চিৎকারের সাথে সাথে তাতাই ঠাপানো শুরু করে দিলো। মাসী চ্যালেঞ্জ করেছে। মাসীর চেয়ে যদি বেশী ঠাপ দিতে না পারে তাহলে সেটা বড় লজ্জাজনক হবে তাতাইর জন্যে। তাই বাড়ার প্রাইড রক্ষার্থে ঝড়ের বেগে ঠাপাতে লাগলো। কিন্ত প্রথম ৬/৭ টা ঠাপ ৩-৪ সেকেন্ডে শেষ করার পর তাতাই টের পেল কোমর যেন আর উঠছে না। একেকটা ঠাপে যেন শরীরের সর্বশক্তি ক্ষয় হয়ে যাচ্ছে। গতি কমে এলো ঠাপের। দেখতে দেখতে শেষ হয়ে এলো নির্ধারিত এক মিনিটও। মোবাইল হাতে মিটিমিটি হাসছেন ভক্তিদেবী। কারণ দু মিনিটের ঠাপাঠাপির খেলায় উনার পাছারই যে জয় হয়েছে।
- উফ, যা ঠাপানি দিলি না। হারিয়ে দিলি একদম! তাতাইর ধোনের উপর বসে বললেন ভক্তিদেবী। আপাতত ঠাপানো বন্ধ আছে।
- তাতাই মাসীর রসাত্মক ব্যঙ্গটা ধরতে না পেরে বললে, কি? বলেছিলাম না? পারবে না আমার সাথে। কয়টা হলো বলোতো।
- হুম আসলেই বুঝতে পারিনি তুই যে এতো ভালো ঠাপাস। বলে তাতাইর নিপলটা মুচড়ে দিয়ে বললেন,পঁয়ত্রিশটা দিয়েছো বুঝলে, পঁয়ত্রিশটা। ফেল্টুস কোথাকার। বাহাদুরি করার সময় এক পাতা এগিয়ে,কাজের সময় নেই।
- উহু, তুমি মিথ্যে বলছো।
- আচ্ছা, হোয়াটএভার মেইকস ইউ স্লিপ বেটার এট নাইট। বলে ভক্তিদেবী আবার ঠাপাতে লাগলেন। এভাবে পাচ মিনিট থপ থপ করে শব্দের ঝংকার তোলার পর তাতাই মাসীর কোমর ধরে চোদাচোদি বন্ধ করতে বলল। এক স্টাইলে আর কত করবে মাসী? ওঠো।
- হ্যা, রে তুই না বললে আমি নিজেই এখন উঠে যেতাম। বলে ভক্তিদেবী উঠে দাড়ালেন। তাতাইও দাঁড়িয়ে মাসীর সামনে দাঁড়িয়ে মাসীকে কোমরে জরিয়ে ধরে বলল, উফ, টসটস করছে ঠোটটা, হা করো তো বেবি। ভক্তিদেবী হা করলেন। তাতাই ঠোট দুটো ছূচালো করে ভক্তিদেবীর কামুকী জিহবাটা চেপে ধরলো। হঠাৎ করে ভালগার চোদাচোদি থেকে রোমান্টিসিজমে শিফট করায় ভক্তিদেবীও ভালোবাসার আবেশে তাতাইকে জড়িয়ে ধরলেন। বাড়াটা তলপেটে খোঁচাচ্ছে । ডান হাত দিয়ে সেটা ধরে স্ট্রোক করতে লাগলেন। তাতাইও হাত কোমর থেকে নামিয়ে পাছার দাবনা ধরে দলাই মলাই করতে লাগলো।
ভালোবাসার ঘোরটা কেটে যেতেই তাতাই ভক্তিদেবীর ঠোট ছেড়ে দিলো। অনেক মায়া খেয়েছো, এখন একটু চড় খাও বলে মাসীকে ঘুরিয়ে দিয়ে চটাস চটাস করে দুই পাছায় চারটা চড় বসাল তাতাই। পোঁদে পাচ আঙুলের দাগ বসার পর মাসীর মাই দুটো পেছন থেকে পিষে দিয়ে বলল, সোফার হাতার উপর শুয়ে পড়ো। ভক্তিদেবী কিঞ্চিৎ শংকিত হয়ে বললেন, এই দেখিস পড়ে গেলে কিন্ত কোমরটা যাবে নির্ঘাত।
তাতাই ভক্তিদেবীর পাছার ফাকে হাতটা তির্যক ভাবে ঢুকিয়ে পাছার ফুটোটা ঘষে দিতে দিতে বললো, আমি থাকতে তুমি পড়ে যাবে? চলো? আশ্বস্ত হয়ে ভক্তিদেবী পোঁদ দুলিয়ে দুলিয়ে সোফার দিকে অগ্রসর হলেন।
বক্স সোফা সেট, তিন জনের গদি হলেও অনায়াসে পাচ জন বসতে পারে, হাতাও এতই প্রশস্ত যে ভক্তিদেবীর মত পাকা মাগীর বারোবাজারী পাছাখানাও আলগোছে জায়গা হয়ে যায়। ভক্তিদেবী গিয়ে হাতার উপর উপুড় হয়ে শুয়ে পা মেলে দিলেন। গুদের কোয়া ঘসতে ঘসতে বললেন, কি হবে নাকি আরেক কাঠ?
- গুদ মেলে আছো এমন ভাবে, চুষে দিতে হবে নাকি আরেক বার?
 
- না বাবা, আর চুষে কাজ নেই। ওমনিতেই জল কাটছে। তোর বাড়া ঠিক আছে তো?
- ঠিক থাকবে না মানে, একটু আগেই না তোমার ওমন নরম মাগীমার্কা হাত দিয়ে একটা সুন্দর হ্যান্ডজব দিলে। বলে বাড়াটা মাসীর গুদের মুখে ঠেলে ধরলো। এই নাও। ঠিক আছে কিনা এখনই বুঝতে পারবে। বলে তাতাই মাসীকে চুদতে শুরু করলো।
- ওহ, ঠিক আছে বলতে, মনে হচ্ছে এক ইঞ্চি আরো লম্বা হয়ে গেছে রে। বলে তাতাইর ধোনের গোড়াটা চেপে ধরে বললেন, নে পুরোটা ঢুকিয়ে দে।
তাতাইও বাধ্য ছেলের মত ভীমের বাড়াটা আস্ত ঢুকিয়ে কোমর নাড়াতে লাগলো। জিহবা বের করে তাতাইকে ভেংচি কেটে ভক্তিদেবী বললেন, সেই খেলা দিচ্ছিস না?? তোর বাড়ার খেলা দেখে আমার পোঁদটা অলরেডি কান্নাকাটি শুরু করেছে। বলে হা হা করে হাসতে লাগলেন।
- একটু কাদতে দাও, পরে যখন উলটে পালটে চুদবো তখন দেখবে মজা লাগবে। অতঃপর মাসী বোনপো মিলে দারুণ এক রাউন্ড চোদাচোদির পর ভক্তিদেবী মাল ছেড়ে দিয়ে হাপাতে লাগলে। তাতাইরও ততক্ষনে রাগমোচনের সময় এসে গেছে। জোরে জোরে দাঁড়িয়ে ঠাপ দিতে লাগলো তাতাই, ঠাপের সাথে সাথে বিশাল মাই দুটো থর থর করে কাপছে। " মাসী, বের হবে? কি করবো? " তাতাই জিজ্ঞেস করে।
- বের হবে নাকি? ঢেলে দে গুদেই। ক্লান্ত ভক্তিদেবী যেন কোন কিছুর তোয়াক্কা করেন না আর।
- দেখো, পরে যদি কোন সমস্যা হয় তখন? তাতাইর সতর্কবানী।
-পাকনামো করিস নে। ওরকম কিছুর ভয় থাকলে কি কনডম ছাড়া তোকে চুদতে দিতাম। পিল খাচ্ছি। কিছু হবে না। এবার কথা কম বলে মালটা ঢেলে আমাকে উদ্ধার করো।
- শেষের কথাগুলো তাতাই আর শুনতে পায়নি। মাসীর দুধজোড়া টিপতে টিপতে কোমর দুলিয়ে উহ ইহ ওহ ফাআআক বলে বলে সাদা বীর্য ঢেলে দিলো মাসীর গুদের গর্তে। ওদিকে ভক্তিদেবীও গুদের রাস্তায় গরম পিচ পড়ার অনূভুতিতে বিলীন হয়ে আরামে চোখ বুজলেন।
[+] 3 users Like pcirma's post
Like Reply
#10
নয়

গুদে বাড়া ঢুকানো অবস্থায়ই মাসীর উপর শুয়ে রয়েছে তাতাই। ১৫/২০ মিনিটের চোদনলীলা শেষে শরীরে এক ফুটো শক্তি অবশিষ্ট নেই। ভক্তিদেবীও যেন শরীর ছেড়ে দিয়েছেন। কিন্ত কাহাতক আর এভাবে থাকা যায়। বাড়া আর গুদের রস শুকিয়ে চটচট করছে। ওদিকে দুনিয়ার কাজ পড়ে রয়েছে। স্নান করো, রান্না করো, খাও ততক্ষনে তাতাইর বাড়াও দাঁড়িয়ে যাবে। পুটকিতে গুতো দেওয়ার জন্যে পাগল হয়ে যাবে। এখন তো আর যোনীতে বাড়া নিয়ে যৌনানন্দ উপভোগ করা যায়না।
নীরবতা ভাঙলেন ভক্তিদেবীই। তাতাইয়ের চুলে আঙ্গুল চালিয়ে বললেন, কি রে বদমাশ। বাড়া ঢুকিয়ে বসে থাকলে কি দিন চলবে? ওঠ তো।
নারীদেহের সোদা গন্ধে মুখ ঢুকিয়ে আর ওরকম একটা অ্যাসহেড মিলফের গুদে বাড়া ঢুকিয়ে শুয়ে থেকে তাতাই যেন স্বর্গারোহণ করছিলো। সে রথে ভক্তিদেবীর লাগাম টেনে ধরায় তাতাই বিরক্ত হলো যেন। মুখ দিয়ে বিরক্তিসূচক একটা শব্দ করে বলল, এরকমই তো ভালো মাসী। কি যে কর না। শুধু ডিস্টার্ব দাও। গুদে বসে বাড়াটা গুদের রস খাচ্ছে, খাক না।
তাতাইর কথা শুনে হেসে ফেললেন ভক্তিদেবী। হা হাহ হা, না রে বাবা, হবেনা। অনেক কাজ বাকী। তাছাড়া গলাটাও বড্ড শুকিয়ে আসছে রে।
- ওহ। মাসীর কথা শুনে তাতাই একটু উঠে গিয়ে মাসীর ঠোটে ঠোট রাখলো। ভক্তিদেবী বুঝতে পেরে তাতাইর ঠোট কামড়ে ধরতে চাইলে তাতাই বলল, উহু, এভাবে নয়। তোমার জিহবাটা বের করো। ওটা চুষে দিই।
- পাগল ছেলে , বলে ভক্তিদেবী জিহবাটা বাড়িয়ে ধরলেন। তাতাইও টুক করে জিহবাটা দুই ঠোটের মাঝে নিয়ে গেলো। তারপর চপ চপ করে চুষতে লাগলো। ভক্তিদেবীও সাড়া দিলেন। হাতটা তাতাইর পাছার উপর কিছুক্ষণ বুলিয়ে নিয়ে অন্ডকোষে স্পর্শ করলেন। আস্তে আস্তে করে বিচিগুলো টিপে দিতে লাগলেন।
তাতাই জিহবা ছেড়ে দিয়ে বললো, মাসী তোমার না গলা শুকিয়ে গেছে? নাও হা করো, পিপাসা মিটিয়ে দিচ্ছি।
- ভক্তিদেবী একটু অবাক হলেন, কি বলে এসব? বললেন, হা করে কি করবো? জল কোথায়?
- আহ, বলেছি না চোখ বন্ধ করে হা করো।
- ভক্তিদেবী বললেন, উফ নে করলাম বলে চোখ বন্ধ করে হা করলেন। জিহবা চুষতে চুষতে অলরেডি তাতাইর মুখে একদলা থুথু জমে গেছে । তাতাই তার মুখটা মাসীর জিহবার উপর সেট করে আস্তে আস্তে সে তরল পদার্থ ঢালতে লাগলো। পানির বদলে আঠালো জাতীয় তরলের ছোয়া পেয়ে ভক্তিদেবী চোখ মেললেন। দেখলেন, তাতাই মনোযোগ দিয়ে ওর মুখের থুথু উনার মুখে ঢেলে দিচ্ছে। সাথে সাথে মনে হয়ে গেল গতরাতে দেখা একটা পর্ন মুভির স্পিটিং সিনটা। ভেতরে ভেতরে খুব গরম হয়ে গেলেন তাও তাতাই কাজ শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করলেন। শেষ হলে বললেন, ছিঃ খাচ্চর, বদমাশ কোথাকার। মুখের থুথু খাইয়ে দিলি?
- খুব পিপাসা পেয়েছিলো না তোমার? কেমন লাগছে খেতে? হুম???? বলে হাসল তাতাই।
- হুম, ওসব আজে বাজে ভিডিও দেখে মুখে স্পিট করা শিখে গেছো না। এভরি ডগ হ্যাজ অ্যা ডে - কথাটা মনে রাখিস। আমি তোর মুখে ওমন ভালোমানুষের মত স্পিটিং করব না। গুদ মেলে বসে একেবারে মুতে দিব বলে রাখলাম। বাই দ্যা ওয়ে, ওটুকু থুথুতে কি গলা ভেজেরে সোনা? বাড়াটা বের কর না?

- ইস, ঘুরে ফিরে সেই বটের তল। বাড়া বের করব....
- আরে না, বাড়া বের করে মুখে দিবি বাবা। গুদের রস আর তোর বাড়ার রস মিশে কেমন হয়েছে একটু টেস্ট করে দেখতাম আর কি! সবসময় শুধু উল্টোটাই ভাবিস। আমি কি তোর চেয়ে কম প্লেয়ার নাকি রে, বলে লম্বা নখ দিয়ে তাতাইয়ের বিচির উপর আচড়ে দিতে লাগলেন।
- উগগ, কি করছো ওখানে মাসী। বড্ড আরাম লাগছে। উফফ
- সাথে সাথে বিচিতে হাত বোলানো বন্ধ করে ভক্তিদেবী বললেন, ওহ আরাম পেয়েছিস। আরাম পেলে তো চলবে না বাপু। উঠো। উঠে বাড়াখানা মাসীর মুখে ঠেসে দাওতো দেখি।
- ওকে বেবীইই, বলে ভক্তিদেবীর নিপল দুটো মুচড়ে দিয়ে উঠে দাড়ালো তাতাই। বাড়া বের করার সময় পুচ করে শব্দ হলো। তাতে মাসী বোনপো দুজনই হেসে উঠলেন। তাতাই উঠে ভক্তিদেবীর দুধের উপর বসে বাড়া বের বললো, নাও খাও এবার দেখি কত ক্ষুধা আছে।
- ভক্তিদেবী বাড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষে বের করে দিলেন। মাল বের হয়ে বাড়াটা আগের চেয়ে অর্ধেক হয়ে এসেছে। "তাতাই একটা কাজ করতে পারিস। আমার মুখে তোর বাড়াটা ঠেসে ঢুকিয়ে দে। আগের চেয়ে অনেকটাই ছোট হয়ে এসেছে। পুরোটা মুখে করে চুষে দিই। কি বলিস? "
- "আই হ্যাভ নো প্রবলেম মাসী। তুমি যেভাবে চাও, আমার শুধু বাড়া চোষা হলেই হচ্ছে। "
- ভক্তিদেবী হা করলেন বড় করে। তাতাই মাসীর মুখের উপর বসে তার নেতিয়ে আসা ধোনটা মাসীর মুখে চালান করে দিলো। শুধু বিচি দুটোই কেবল থুতনির উপর শুয়ে রয়েছে। ভক্তিদেবীও অপেক্ষাকৃত ছোট বাড়াটা ভালোমতো মুখের ভিতর ফিট করে নিয়ে জিহবা নাড়িয়ে বাড়াটা খানকি মুখের লালায় ডুবিয়ে দিতে লাগলেন। বাড়ার মালের সাথে নিজের গুদের ঝোল মিলে যে মিক্সচারটা হয়েছে প্রতিবার ঢোক গেলার সাথে সেটা চালান করে দিতে লাগলেন পেটের মধ্যে। মাঝে একবার বাড়া বের করে বললেন, দেখ, কে বলবে এই বাড়া নিতে একটু আগে আমার দম বেরিয়ে যাচ্ছিলো? পুরোটাই ঢুকে যাচ্ছে মুখের মধ্যে। বলেই আবার খপ করে গিলে নিলেন।
 
-তাতাই একটু অনুযোগের সুরে বললো, বারে শুধু বাড়াটাই দেখলে। আমার বিচিগুলো কি দোষ করেছিল? অ্যা?
- বাড়া মুখ থেকে বের করে ভক্তিদেবী উত্তর দিলেন, খুব জমিদার হয়েছিস। তোর বাড়া চুষে দিব সেটাও আমি চেয়ে নিলুম, বিচি চোষাবি সেটাও আমিই বলতে হবে? এতই যখন শখ তাহলে তো মুখে বিচিগুলো ঠেসে দিলেই পারিস। এত বাড়ার জায়গা হয়েছে আর ওটুকু দুটো বলের জায়গা হবেনা? বলে আবার বাড়া মুখে তুলে নিলেন।
- তাতাই মনে মনে নিজেকে গালি দিলো। মাসীতো সবকিঁছুরই লাইসেন্স দিয়ে দিয়েছে। এখন তার যখন যেটা ইচ্ছে সেটাই করতে পারে। সে মাসীকে বলল, মাসী আরেকটু বড় করে হা করো তো?
- ভক্তিদেবী বাড়া বের করে নিয়ে বললেন, ওয়েট অ্যা মিনিট। থু থু দিস তো একটু। গলাটা আবার শুকিয়ে আনছে।বলে হা করলেন।
তাতাই মুখে আবারো একদলা থুথু নিয়ে থ্রো করে দিলো মাসীর মুখগহ্বরে। পরম তৃপ্তি সহকারে সেটুকু গলাধঃকরণ করে বাড়াটা মুখে পুরে নিলেন। তারপর তাতাইয়ের দিকে চোখ বাকিয়ে হাত উঁচিয়ে জিজ্ঞাসার ভঙ্গি করলেন। তাতাইও কিছু বুঝতে না পেরে হাত উচিয়ে প্রশ্ন করলো মাসীকে! ভক্তিদেবী এবার বাড়া চুষতে চুষতে তাতাইয়ের বিচি টিপে দিয়ে বুঝিয়ে দিলেন যে সে এখনো বিচিগুলো মুখে দিচ্ছে না কেন?
ওহ, এই কথা! বলে এবার তাতাই বিচিগুলো জোরে চেপে ধরে মাসীর মুখের ভেতর ঠেসে দিলো। বাড়াটা বিচিসুদ্ধ গিলে নিয়ে ভক্তিদেবী এবার মাউথফুল ব্লোজব দিতে লাগলেন। তাতাইও বাড়া চোষাতে চোষাতে ভাবলো মাসী ওর জন্যে এত কিছু করছে ওরও তো উচিত মাসীকে একটু আরাম দেওয়া। যেই ভাবা সেই কাজ। হাতটা পেছনে নিয়ে ভক্তিদেবীর ফাক করে রাখা দুই পায়ের মাঝের গর্তটাতে দুই আঙ্গুল দিয়ে টোকা দিতে লাগলো তাতাই।
মনোযোগ দিয়ে বাড়া চুষছিলেন ভক্তিদেবী। ইনফ্যাক্ট বিচিগুলো চুষতে ভারী মজা। পিছলে পিছলে সারা মুখের ভেতর ঘুরে বেড়াচ্ছে। এর মধ্যে গুদে আঙ্গুল পড়ায় সচকিত হয়ে তাতাইর দিকে তাকালেন। দেখলেন তাতাই উনার দিকেই তাকিয়ে জিহ্বাটা কামড়ে ধরে ডান হাতটা পেছনে নিয়ে গুদ ম্যাসাজ করে দিচ্ছে। ভক্তিদেবী খুশি হলেন, যাক দায়িত্ব নিতে শিখছে তাহলে। দু হাতের বৃদ্ধাঙ্গুলি তুলে থাম্বস আপ দেখালেন, মানে কিপ গোয়িং কিড!!!
বাড়া চোষা আর গুদ হাতানোর ঠেলায় ভক্তিদেবীর ঘন ঘন নিঃশ্বাস পড়তে লাগলো। তাতাই কখনো গুদে আঙ্গুল ঢুকিয়ে আবার বের করে আনছে আবার কখনো বোতামের মত দেখতে ক্লিটটা টেনে ধরে ছেড়ে দিচ্ছে। কখনো গুদে চাপড় মারছে। এভাবে কিছুক্ষণ চলার পর ভক্তিদেবী বুঝলেন তিনি আবার গরম হয়ে যাচ্ছেন। কিন্ত এমুহূর্তে আয়েশ করে চোদা খাবার মত সময় নেই আবার মুখ থেকে যে বাড়াটা বের করে দেবেন সে ইচ্ছেটাও করছে না। এরকম একটা ডিলেমার সমাধান তাতাই নিজেই করে দিলো।
মুখ থেকে বাড়াটা বের করে নিয়ে মাসীর উপর থেকে নেমে দাঁড়ালো তাতাই। বাড়াটা এখনো নেতিয়েই রয়েছে। ভক্তিদেবী নিজের বাম হাতটা গুদে নিয়ে ঘষতে ঘষতে বললেন, কি রে বাড়া সরিয়ে নিলি যে?
- তো কি করব? আর কত খাবে বল। তোমার যা অবস্থা দেখছি তাতে তো আমি বাড়া বের না করলে আজকে আর বের করতে পারতাম কিনা সন্দেহ। বলে হাসলো তাতাই।
- হুম খুব ভালো কাজ করেছো। আমি তোমার মত অত অবসর নই যে সারাদিন তোর বাড়া মুখে নিয়ে বসে থাকবো। তুই বের না করলে আমি নিজেই এখন বের করে দিতাম। হ্যহ। কিন্ত গুদে হাত দিলি কেন? আমার হিট তুলে দিয়ে নিজে দিব্যি নেতানো বাড়া হাতে নিয়ে বসে আছিস। কোথায় তোর বাড়া খাড়া হয়ে চোদার জন্যে রেডি থাকার কথা সেখানে আমার গুদই একটু পরপর জলে ভরে যাচ্ছে।
-বা রে তুমি নিজেই তো বললে তোমার অনেক কাজ বাকি। আবার এখন চোদার কথা বলছো। বলে মাসীর দিকটা ভেবে একটু কনসিডারেট হয়ে মাসীর পাশে শুয়ে গুদে হাত দিয়ে বলল, আরে বাবা এখন যদি আরেক রাউন্ড চোদা হয়ে যায় তাহলে একটু পর যে তোমার ওই গোল্ডেন কালারের পুটকিটা চুদতে হবে তখন সে স্ট্যামিনা পাব কোথায় বল? বলে ভক্তিদেবীর জিহবাটা চুষে দিলো।
ভক্তিদেবী ভেবে দেখলেন, কথা মিথ্যে নয়। ক্ষনিকের উত্তেজনার বশে বড় জিনিস হাতছাড়া করা উচিত নয়। তাও বললেন, হয়েছে হয়েছে। খুব স্ট্যামিনা তোর। দেখবো কেমন পোদ মারিস। বাই দ্য ওয়ে উঠছি আমি। তুই বোস। বলে ভক্তিদেবী উঠে ঘুরে দাড়ালেন। তারপর আবার কি মনে হতেই বললেন, অ্যাই। শুধু কি আমারই কাজ, তোর কোন কাজ নেই?
- কাজ? আমার? কি কাজ? তাতাই আকাশ থেকে পড়লো যেন।
-আকাশ থেকে পড়লে তো চলবে না তাতাই। তোর না বাল শেভ করার কথা?
- ওহ, এই কথা। তা তুমিই তো বলেছিলে ওটা কেটে ক্লিন করে দিবে।
- হ্যা, সে তো আমিই দিবো। সে তো আর এখানে জমিদারের মত বসে থাকলে চলবে না? বাথরুমে যেতে হবে।
- আয়ায়ায়াহ আড়মোড়া ভেঙ্গে বলল তাতাই ঠিক আছে চলো।
- আয় আমার সাথে। বলে ভক্তিদেবী হাটতে লাগলেন। তাতাই তাকে অনুসরণ করতে লাগলো। সামনে বয়স্কা মাল পাছা দুলিয়ে হেটে যাচ্ছে আর ঠিক পেছনে কুড়ি বাইশের একটা ছেলে পোঁদের তরঙ্গে ভেসে ভেসে সামনে এগিয়ে চলছে। তাতাই হাটতে হাটতেই মাসীর পাছার দাবনা দুটো মেলে ফুটোটা দেখে নিল এক ঝলক।
- কি দেখছিস? জিজ্ঞেস করলেন ভক্তিদেবী।
- তোমার পাছার ফুটো। সাচ অ্যা ডেলিশিয়াস অ্যাস হোল বিচ। বলে আবার পাছার দুই খাজের মাঝে হাতটা তির্যক করে ঢুকিয়ে দিলো তাতাই।
- ভক্তিদেবী পেছনে নিজের হাত দিয়ে চাটি দিয়ে তাতাইর হাতটা সরিয়ে দিয়ে বললেন, অ্যাই বদমাইশ, সামনে যা। ধোন খাড়া করতে পারিস না আবার পুটকি ধরার শখ। হাউ ডেয়ার ইউ....... বলে মনে মনে হাসলেন ভক্তিদেবী। এই একবারের বাড়া শক্ত না হবার জন্যে ইচ্ছে করেই তাতাইকে তাতিয়ে দেওয়ার ধান্দা বারবার। বলে বাড়া ধরে টান দিলেম। দুষ্টুমি না করে আমার সাথে চল তো।
তাতাইকে নিয়ে ড্রইংরুমের পাশের গ্রিল দেওয়া প্যাসেজের দিকে এগিয়ে গিয়ে বললেন ওখানে টাওয়াল আছে দুটো। রোদে দিয়েছিলাম। ওগুলো নিয়ে আয় তো।
- হ্যা, তো সেটা তো তুমিও আনতে পারতে। আমাকে পাঠাচ্ছো যে?
- পাগল হলি নাকি? ওপাশের বাসার দিদিরা কখন জানালা খুলে ঠিক নেই। এর মধ্যে আমি ধুম ন্যাংটো হয়ে কাপড় আনতে যাবো?
- আর আমাকে ন্যাংটো দেখলে কিচ্ছু না সেটা? নিজের বেলায় সবসময়ই ষোল আনা আর....
- আরে তুই ছেলে মানুষ। তোরা ন্যাংটা হয়ে হাটলেও কেউ কিছু মনে করবে না, বরং দেখ তোর বাড়া দেখে যদি আরো একটা মাগী জুটে যায় তাহলে খারাপ কি? বলে খ্যাক খ্যাক করে হাসতে লাগলেন ভক্তিদেবী।
- ওসবে আমি ভুলছি নে। মাগী আরেকটা পেলে তুমি আর ওতে মিলিয়ে দুটোর পোঁদ একসাথেই মারবো। হুহ, তোমাকে নিস্তার দিচ্ছিনা অত সহজে। চলতো। খোলা গায়ে প্রকৃতির আলো বাতাস কেমন লাগে সেটা একবার অনুভব করো।
- না বাবা, আমার দরকার নেই। তুই নিয়ে আয় প্লিজ ঘাড়ত্যাড়ামি...... বলতে বলতে তাতাই ততক্ষনে হ্যাচকা টানে মাসীকে করিডোরে নিয়ে মাসীর পেছনে দাঁড়িয়ে ন্যাতানো বাড়াটা পাছায় ঘষতে ঘষতে ডান হাতটা নিয়ে গুদের উপর রেখে বললো, এই জায়গাগুলো সবসময়ই তো ঢাকা থাকে, একটু তো বাতাস খাওয়াও। বলে পোঁদটা একটু টিপে দিলো।
দিনের আলোতে খোলামেলা ঘুরতে পেয়ে ভক্তিদেবীও ততক্ষনে লোকলজ্জার ভয় কাটিয়ে উঠেছেন। তিনিও পাছাটা দুলিয়ে দুলিয়ে তাতাইর বাড়া ঘষে দিতে দিতে বললেন, হুম, খুব বাতাস খাওয়ানো হচ্ছে। শুধু বাতাস খেলেই চলবে? আর আমার এই উপোষী পুটকির যে খাবার দরকার আছে সে খেয়াল কারো নেই।
- খাবার তো আছেই। সেটার জন্যে তো ধৈর্য ধরতে হবে বেবী। তাছাড়া যেভাবে পুটকি দুলিয়ে ড্যান্স দিচ্ছ তাতে বলা যায়না খাবার রেডি হয়েও যেতে পারে।
- তাই নাকি রে? বলে তাতাইর দু হাত নিজের কোমরে রেখে বললেন, তাহলে জয়েন মি! পোদ নাচাতে লাগলেন, পোঁদের খাজে বাড়া ঠেলে দিয়ে তাতাইও নাচে যোগদান করলো। তাতাই মাসীর পোদে বাড়া গুজে দিয়ে মাসীর কোমর ধরে কম্পারেবলি ছোট পাছাটা নাচাতে লাগলো। ভক্তিদেবীও কোমর দিয়ে পেছনে ধাক্কা দিয়ে বারে বারে তাতাইর ছোট বাড়াটা পোদের খাজে জায়গা করে নিচ্ছেন। তাতাই একটু পর সামনে হাতটা নিয়ে মাসীর গুদ খামচে ধরলো। ভক্তিদেবী শিউরে উঠে বললেন, কি রে? কি হলো? হঠাৎ অমন পাগলামো করছিস যে?
- কেন তোমার ভাল্লাগছে না বাম হাতটা নিয়ে মাসীর একটা নিপল মুচড়ে দিলো।
- ভালো না লেগে উপায় আছে? কিন্ত আরো ভালো লাগতো যদি আমার পাছার মাঝখানের ওই মাংসপিণ্ডটা একটু শক্ত হয়ে...... বলে ভক্তিদেবী মুচকি হেসেই বাকিটা বুঝিয়ে দিলো।
- উহ, সে তো বুঝছি। কিন্ত একটু শক্ত হলে যে সেটা আর পোদের খাজে গড়াগড়ি করবে না বরং তোমার ওই ধুমসি পুটকিটা তখন ফাটিয়ে দেবে? বুঝলে। আর তোমার এমন খানদানি বলে কষে একটা চড় বসালো পাছায়, পোদ মারতে হলে একটা গ্রান্ড প্রিপারেশান তো চাই। তুমি তো এমন কোন সস্তা মাগী না যে যখন ইচ্ছা হলো তখন পুটকি মেরে দিলাম!
- ওহ, তাহলে আমি কেমন মাগী? চোখ তুলে ভক্তিদেবীর জিজ্ঞাসা।
- উমম, মাগী তো বটেই। জাস্ট দ্য বেস্ট মাগী ইন দ্যা ওয়ার্ল্ড এই আরকি।
- একটা দিব - বলে ঘুষি দেখালেন ভক্তিদেবী। তারপর পা টা তুলে দিলেন ব্যালকনির গ্রিলে। বললেন, তাতাই একটা কাজ করতে পারবি সোনা?
- কি?
- লিক মাই ফাকিং কান্ট প্লিজ। ভক্তিদেবীর কন্ঠে আকুতি।
-ওহ, ড্যাম। শিউর বিচ। বলে মাসীর পাছায় একটা চুমু খেয়ে নীল ডাউন হয়ে বসে পড়লো তাতাই।
 
ওদিকে তাতাই ভক্তিদেবীর নুনু চুষছে আর ভক্তিদেবী চোখ বুজে ওহ ফাক, কিগ গোয়িং, কিপ গোয়িং করে গোঙ্গানি করছেন। হঠাৎ করেই সামনের বাসার জানালার পেছনে শব্দ শোনা গেল। মহিলা কন্ঠ। বিপদ আচ করতে পেরেই তাতাইর মাথাটা চেপে ধরে নিচে শুয়ে পড়ার ইঙ্গিত করলেন ভক্তিদেবী। নিজেও হাতের টাওয়ালটা মাটিতে ছূড়ে দিয়ে বসে পড়লেন ভক্তিদেবী! একটু পরে জানালা খোলার শব্দ হলো, পাশের বাসার দিদির কন্ঠও শোনা গেল। কার সাথে যেন কথা বলছেন। ভক্তিদেবী আর তাতাই মুখোমুখি ফ্লোরে শুয়ে। ভক্তিদেবী তাতাইয়ের দিকে তাকিয়ে ঠোটে আঙ্গুল রেখে বোঝালেন যাতে একটা শব্দও না হয়।
একটু পর কথাবার্তার শব্দ একটু কমে এলে ভক্তিদেবী তাতাইর দিকে তাকিয়ে হেসে হেসে বললেন, খুব ধোনকে বাতাস লাগিয়ে ঘুরার শখ না? হয়েছে এবার? ঠান্ডা ফ্লোরে শুয়ে থাক, খুব আরাম লাগবে। এজন্যই বারবার বলেছিলাম দরকার নেই এসবের। কে শুনে কার কথা।
- হ্যা হ্যা, তাই তো, পুটকি নাচিয়ে নাগিন ড্যান্সটা দেওয়ার সময় এসব ছিল কই।
কথায় না পেরে তাতাইয়ের বাড়াটা মুচড়ে দিয়ে বললেন, উত্তরটা সবসময় ঠোটের ডগায় থাকে বুঝি তোর? বলে জিহবা বের করে দিলেন। মানে আয় চোষে দে খানকি মাগীর জিহবাটা। তাতাইও ঠোটজোড়া হালকা ফাক করে যেই জিহবা কামড়ে ধরবে ওমনি ভক্তিদেবী স্যাৎ করে জিহবাটা আবার ভেতরে নিয়ে নিলেন। তারপর একটা খানকি মার্কা হাসি দিয়ে বললেন, একবার না পারিলে দেখ শতবার। বলে আবার জিহবা বের করে ঝুলিয়ে রাখলেন মুখের বাইরে। এরকম তিন চারবার তাতাইকে পরাস্ত করার পর ফাইনালি তাতাই খপ করে তার ঠোট দিয়ে ভক্তিদেবীর জিহবাটা কামড়ে ধরলো। ভক্তিদেবীও পরাজয় স্বীকার করে নিয়ে তাতাইয়ের জিহবা মুখে নিয়ে চুষে দিতে লাগলেন। তাতাই জিহবা চোষার ফাকে হঠাৎ মনে করলো যে মাসী এতক্ষণ যে তাকে এই বাদর নাচ নাচালো এর জন্যে তো একটা পানিশমেন্ট দেওয়া উচিত। সে একটা হাত দিয়ে ভক্তিদেবীর পাছা টিপে দিতে লাগলো জোরে জোরে। ওদিকে পাছার মর্দন খেয়ে ভক্তিদেবীও এক পা তুলে দিয়েছেন তাতাইয়ের উপর। আর এতেই পাছার দুই দাবনার ফাকটা আরেকটু চওড়া হয়ে পুটকির ফুটোটা একদম এক্সপোজড হয়ে গেলো। তাতাইর কিন্ত সেদিকে খেয়াল ছিলোনা। সে পাছা টিপতে টিপতে হঠাৎ পাছার খাজে হাত পরতেই মাথার মধ্যে থাকা শয়তানটা জীবন্ত হয়ে উঠলো যেন। একটা তর্জনীটা নিয়ে গেল ভক্তিদেবীর বাদামী রঙ এর বাটহোলে। পুটকির ফুটোতে আঙ্গুল ঘষে ঘষে সুড়সুড়ি দিতে লাগলো। হঠাৎ পোদে আঙ্গুল পড়ায় চমকে উঠলেন ভক্তিদেবী। কোন পোকা টোকা হয়ত ঢুকে যাচ্ছে ভেবে চোখ বড় বড় করে চিৎকার দিতে গিয়েও পারলেন না। জিহবাটা যে তখনো তাতাইয়ের মুখের মধ্যে। তারপর তাতাইয়ের মুখে হাসি দেখে বুঝলেন ওটা তাতাইয়ের কাজ। জিহবাটা তাতাইয়ের ওষ্টদ্বয় থেকে মুক্ত করে বললেন, এটা কি তাতাই। এখন যদি আমি চিৎকার দিয়ে উঠতাম তাহলে কি কেলেঙ্কারিটাই না হত।
- আরে বাবা। চিৎকার দিবে কেন? এর বড় বাড়া ঢুকবে ওতে আর সামান্য আঙ্গুল দেখে যদি ভয় পেয়ে যাও তাহলে কিভাবে সম্ভব?
- বলে কয়ে পোদ মারা এক জিনিস আর হুটহাট পোদে আঙলি করা আরেক জিনিস বুঝলি।
- এত বুঝতে পারবো না বাবা, আমার যখন ইচ্ছা তখন তোমার পোদে আঙ্গুল দেবো। মুখ কালো করে বললে তাতাই।
- উফ, তোকে নিয়ে আর পারা গেলো না। বলে হেসে ফেললেন ভক্তিদেবী । যখন যা ইচ্ছা করিস। এখন কি পোদে আঙুল ঢোকাবি নাকি। তোর আংগুল কিন্ত একদম বোন ড্রাই দেখিস। তাতাই তখনো পোদে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে।
- না থাক। এখন আর না ঢোকাই। এখন এতটুকুই থাক।
- খুব খেলাচ্ছো মাসীকে না? বলে তাতাইয়ের বাড়াটা টেনে ধরে ব্যথা দিতে চাইলেন ভক্তিদেবী। তোকে বয় টয় বানিয়ে এমন খেলা খেলবো না যে ভক্তিদেবীকে নিয়ে খেলা করার আর সাহস পাবি না। প্রচ্ছন্ন হুমকির সুরে বললেন ভক্তিদেবী।
- তাই নাকি? বাপরে। দেখবো খন। পুটকি চোদা খেয়েই বাপ বাপ করবে। আমাকে নিয়ে খেলতে হবে না। বলে থুঃ করে ভক্তিদেবীর দুধজোড়ার উপর স্পিট করলো তাতাই। ভক্তিদেবীও সে থুঃ থুঃ নিয়ে মাই দুটোতে ভালভাবে লাগিয়ে নিয়ে বললেন, এই তাতাই এভাবে আর কতক্ষন পরে থাকবি এখানে। স্ক্রল করে চলে যাই কি বলিস। কেউ দেখবে না।
- পারবে তো স্ক্রল করতে?
- প্রতিদিন সকালে এক ঘন্টা ব্যায়াম করি বুঝলি?
- ওকে ঠিক আছে। সামনে তুমি চলো আমি তোমার পেছন পেছন আসছি।
- ওকে বলে ভক্তিদেবী পজিশন নিতে যাবেন হঠাৎ থেমে গিয়ে বললেন, এই না তুই সামনে যা। একটু আগে কি করেছিলি। তোর সামনে পোদ খুলে হাটাই বিপদ। কখন কি করিস বলা যায় না।
-অনেক বলে কয়েও উপরোধে ঢেকি গিললেন না ভক্তিদেবী এবার। অগত্যা তাতাইকেই হার মানতে হলো। হামাগুড়ি দিয়ে খুব সাবধানে স্ক্রল করে এগুতে লাগলো সে। তার পেছনে একই ভঙ্গিতে ভক্তিদেবী। পোদের ফুটোটা টান খেয়ে একটু ফাক হয়ে আছে। আর সেটাই যেন পৃথিবীর আলো বাতাস বিশাল এক ব্ল্যাকহোলের মত করে শুষে নিচ্ছে। ভক্তিদেবীর সামনে তাতাই স্ক্রল করছে। বাড়াটা ঝুলে আছে ছোট খাটো একটা বেগুনের মত। বিচিগুলোও প্রতিটা মুভমেন্টের সাথে সাথে নড়ছে। পেছন দিকে দুই পাছার মাঝের জায়গাটুকু দেখে ভোক্টীডেবীড়োও একটু দুষ্টুমি করতে ইচ্ছে হলো।
মুখে এক দলা থু থু নিয়ে ছুড়ে দিলেন তাতাইয়ের পাছায়। অব্যর্থ লক্ষ্য। একদম পাছার ফুটোতে। মাসী যে এত তাড়াতাড়ি এটা করবে তাতাই ভাবতেও পারেনি। অবাক হয়ে মিটিমিটি হাসির মত মুখ করে পেছন ফিরে তাকালো মাসীর দিকে।
এক হাত তুলে ভক্তিদেবী জিজ্ঞেস করলেন থামলি কেন? মজা লাগেনি? আমারও এরকম লাগে যখন তুই আমার পোদে এরকম স্পিট করিস। এখন চল তাড়াতাড়ি।। তাতাই বাঁধভাঙা উচ্ছাসে মিলিটারিদের মত স্ক্রল করে করে বিপদসীমা অতিক্রম করতে মনোযোগ দিলো।
Like Reply
#11
দশ

 
সে এক অভূতপূর্ব দৃশ্য। সামনে কুকুরের মত তাতাই চার হাতে পায়ে করে হামাগুড়ি দিয়ে এগুচ্ছে আর পেছনে ভক্তিদেবীও উপযুক্ত কুকুরীর মত দুধ দুটো ঝুলিয়ে তাতাইয়ের বিচি মুখে পুরে চুষে চুষে ঘরের দিকে চলেছেন। ঘরে ঢুকে দুজনেই উঠে দাঁড়ালেন। তাতাই তো মাসীর এমন ইনোভেটিভ বাড়া সেডাকশন করার আইডিয়া দেখে একদম খুশিতে টগবগে। কান পর্যন্ত একটা হাসি দিয়ে বলল, কি যে শুরু করেছো না মাসী।
- কি শুরু করেছি আবার। বলে তাতাইয়ের পোদের খাজে আঙ্গুল দিয়ে লালাটুকু পুটকির ফুটোতে ভালো করে মাখাতে মাখাতে বললেন, এবার বুঝেছিস, সারাদিন যে আমার পুটকিটা নিয়ে এটা সেটা করিস তখন আমার কেমন লাগে?
- উম্ম, তাহলে তো তোমার খুবই ভালো লাগে বলতে হবে, কারণ আমার না দারুন লেগেছে ব্যাপারটা।
- আআ..... ভালো তো লাগে অবশ্যই বলে দেখলেন তাতাই হা করে উনি কি বলেন তা শোনার জন্য বসে আছে। দেখে লজ্জা পেয়ে বললেন, যাহ, অসভ্য ওভাবে তাকিয়ে আছিস কেনো? সামনে হাট বলে বলে তাতাইকে জোর করে সামনে ঠেলে দিয়ে পেছন থেকে তাতাইয়ের পিঠটা জড়িয়ে ধরলেন। মাইদুটো লেপ্টে রয়েছে তাতাইয়ের পিঠে। গুদের মুখোমুখি তাতাইয়ের পোদ। হাত সামনে বাড়িয়ে তাতাইয়ের বাড়াটা ধরে টেনে দিতে দিতে বললেন, জলদি করে হাট তো। এমনিতে অনেকটা সময় নষ্ট হয়ে গেছে।
- তাতাই বলল, মাসী, বাড়া না প্লিজ, ইফ ইউ ক্যান টাচ মি ইন মাই বলস?
- তখন চুষে দেওয়ায় খুব মজা পেয়ে গেছিস না? বলে বাড়ার নিচে বিচিগুলো মুষ্টিবদ্ধ করে ধরলেন। এবার হাটো।
বেডরুমে ঢুকে এ্যাটাচড বাথরুমে দরজা খুলে টাওয়াল রেখে আবার ঘরে ঢুকে ওয়ার্ডরোবের ড্রয়ার খুলে কি যেন খুজতে লাগলেন।
- কি খুজছো আবার?
- দাড়া, দেখাচ্ছি!
একটু পরেই হাতের ছোট জিনিসটার দিকে চোখ ঘুরিয়ে দেখাতে লাগলেন। হাতে সাদা রঙের ছোট একটা টিউব আর তাতে লেখা ভীট, মেনস হেয়ার রিমুভার। তারপর তাতাইকে নিয়ে বাথরুমে ঢুকলেন।
- কিন্ত কিন্ত আমি তো শেভ করি মাসী!! আর ওটা দিলে নাকি খুব জ্বালাপোড়া করে? তাতাইয়ের কপালে চিন্তার ভাজ।
 
- শেভ করিস দেখেই তো ওখানে জঙ্গল লাগিয়ে ফেলেছিস। আর আমি মহিলা মানুষ হয়ে যদি একটু জ্বালাপোড়া সহ্য করতে পারি তাহলে তুই ছেলে মানুষ হয়ে পারবি না কেন? শুধু ধোন থাকলেই হয়না, ব্যাটা ছেলে, সাহস না থাকলে কিভাবে?
- আচ্ছা, বলছো যখন তাহলে দেখি ট্রাই করে।
- বোস বলে হাই কমোডের ঢাকনা বন্ধ করে ওর উপর বসতে বললেন ভক্তিদেবী। তাতাই বসলো, বসে পা মেলে দিয়ে বাড়া হাতাতে লাগলো।
ভক্তিদেবী আঙুলে করে ক্রিম নিয়ে বললেন, আবার বাড়া খেচছিস কেন? খেচে দিতে হলে আমি দিবোখন। তুই চুপচাপ বসে থাক। বলে তাতাইয়ের পায়ের কাছে বসে পড়ে ধোনের গোড়ায় থেকে ক্রিম মাখাতে শুরু করলেন।
তাতাই দেখলো মাসীর মাই জোড়া হাতের নাগালের মধ্যেই ঝুলছে। দেখে বা হাতটা বের করে নিপলগুলো ধরে টানতে লাগলো। ব্যাথা পেয়ে ভক্তি দেবী আউচ করে উঠে বললেন এই শয়তান আস্তে টান। বলে আবার ধোনে ক্রিম মাখাতে লাগলেন। এতক্ষন ধোনের গোড়ায় মাখাচ্ছিলেন বলে তাতাই এতটা টের পায়নি। কিন্ত যেই ভক্তিদেবী বাড়ার নিচে বিচিতে লাগাতে গেলেন ওমনি তাতাই আউউউ করে উঠলো। ভক্তিদেবী তাতাইয়ের দিকে চেয়ে মুচকি হাসি দিয়ে বললেন, দুই মিনিটের বেশি জ্বলবে না। অত ঢং করিস না তো। বাড়া বিচিতে মলম লাগিয়ে উঠে যেতেই তাতাই বলল, ওকি, শেষ নাকি?
- হ্যা, তো। ১০ মিনিট পর জল দিয়ে ধুয়ে দিলেই হবে?
- আর এগুলো? বলে তাতাই হেলান দিয়ে পা উপরে তুলে দিয়ে পুটকির বালগুলো দেখালো। এগুলো কাটবে কে?
- মানে কি? ছিঃ দেখো কি অবস্থা করে রেখেছে। আমি পারবো না!
- বা রে। তখন পোদে থু থু লাগিয়ে দেওয়ার সময় এই ঘেন্না কই ছিল?
- উফ, বড় জ্বালাস রে।
- তাতাই দু হাত বাড়িয়ে মাসীর পোদ টিপে দিয়ে বলল তোমার পোদে মুখ দিতে রাজি আছি আর আমার পোদে সামান্য মলম লাগিয়ে দিতে তোমার খুব কষ্ট হয়ে যায়?
- হয়েছে, হয়েছে আর ন্যাকামো করিস না। দেখি উঠে ঘুরে দাড়া।
তাতাই উঠে ঘুরে দাঁড়িয়ে নিজ হাতে পাছার ফাকটা মেলে ধরলো নির্লজ্জের মত। ভক্তিদেবীও বললেন, দেখো না কেমন দাঁড়িয়ে দাঁড়িয়ে পোদ মেলে ধরে মাসীকে দেখাচ্ছে। তোর কি শরম লজ্জ্বার বালাই নেই নাকি রে। তাতাই জিভ বের করে শুধু ভেংচি কাটে মাসীর দিকে চেয়ে।
ভক্তিদেবী আঙ্গুলে মলম নেন, একটু বেশি করেই নিলেন এইবার। তারপর তাতাইয়ের পোদের ফুটোতে, ফোটোর চারদিকে ঘষে ঘষে লাগাতে লাগলেন। পোদের ফাকে মাসীর নরম আঙ্গুল আর সূচালো নখের খোচায় বার বার শিউরে উঠতে লাগলো।
- ওকি হলো আবার। ওরকম মৃগী রোগীর মত বারবার কেপে উঠছিস যে? বলে আরেকটা হাত সামনে নিয়ে বাড়াটা ধরে দেখে বললেন, না মালও তো খাড়া হয়নি।
- তাতাই শুধু বলল, আচ্ছা মাসী তোমাদের পুটকিতে আঙ্গুল দিলেও এরকমই আরাম হয়?
- ভক্তিদেবী হাসলেন, কি রকম আরাম হচ্ছে তোর, অ্যা? বলে আরো আস্তে আস্তে পুটকির ফুটোতে মলমটা লাগাতে লাগলেন।
 
- বলে বোঝাতে পারবো না। জাস্ট হেভেনলি।
- আমারও এরকমই হয়। তবে বেস্ট হলো যখন কেউ পুটকির ফুটোটা চেটে দেয় তখন যে ফিলিংসটা আসে সেটা অবর্ণনীয়।
- কেউ বলছো কেন? আমিই তো তোমার পোদ চেটে দিলাম সেদিন।
- কবে? স্বপ্নে? অ্যাই মিথ্যে বলিস না। এখনো কিন্ত একবারও পোদে মুখ দিসনি। অবশ্য সেটা ব্যাপার না। পোদ মারানোর আগে তোকে দিয়ে এমনিতেও পোদ চাটিয়ে নেব আমি। এখন দাঁড়িয়ে থাক এভাবে। ৫ মিনিট পর ধুয়ে দিলেই হবে। খবরদার কোথাও বসিস না কিন্ত, লেগে যাবে নইলে।
-তোমার কলসীর মত পোদের উপর বসতে দাওনা প্লিজ। ভক্তিদেবী পাছা আকড়ে ধরে তাতাই অনুরোধ করে।
 
- ভক্তিদেবী তাতাইয়ের চুলে ধরে বললেন, আহ শখ কত। তোর ওই হেয়ারী পোঁদ নিয়ে আমার ওমন সুন্দর চাঁছাছোলা পোদে বসতে দিচ্ছিনা বাপু। দেখ দেখ কত সুন্দর পোঁদখানা বলে নিজেই ঘুরে গিয়ে দুহাত দিয়ে পাছার দাবনা ফাক করে বাদামী রঙের ফুটোটা উন্মোচন করে দিলেন ভক্তিদেবী।
- আসলেই বেবী, মারাত্নক একখান পুটকি বলে এজ ইউজুয়াল তাতাই পোঁদের ফুটোর দিকে একটা আঙ্গুল বাড়িয়ে দিল।
ভক্তিদেবী জানতেন তাতাই এটাই করবে তাই আড়চোখে তাতাইর দিকে লক্ষ্য রাখছিলেন। পোঁদের দিকে আঙ্গুল ধেয়ে আসছে দেখেই হাতটা পেছনে নিয়ে তাতাইর হাতখানা থামিয়ে দিলেন। বললেন, জানতুম এটাই করবি। তোর বাঁদরামি আমার মুখস্ত হয়ে গেছে।
- আচ্ছা মাসী বলতো, তাতাই মাসীর বাধা দেওয়ায় একটু নাখোশ । তুমি যে একটু আগে আমার পোঁদটা ওভাবে নেড়ে দিলে আমি একবারও কিছু বলেছি।
-সে বলবি কেনো, আমি কি তোর পোঁদে আঙ্গুল দিতে চেয়েছি? তুইই তো জোর করলি। ভক্তিদেবী তখনো পেছন ফিরে দাঁড়িয়ে।
- হুম, মেয়েরা সবসময়ই এরকম স্বার্থপর হয়। গাল ফুলিয়ে তাতাই বলে।
- হেসে ফেলেন ভক্তিদেবী । আচ্ছা বাবা আচ্ছা, পোঁদটা তো তুই মারবি। তাহলে স্বার্থপর হলাম কিভাবে। বলে আবার পাছা ফাক করে ধরে বললেন, নে ওখানে একটু থু থু দিয়ে দে ।
- তাতাইর চোখে যেন ঝিলিক খেলে গেলো, বত্রিশটা দাত বের করে হাসি দিয়ে হাটু ভাজ করে পজিশন নিয়ে বসে পড়লো ফ্লোরে। মুচকি হেসে ভক্তিদেবী বললেন, আহ আর ওমনি একদম শয়তানমার্কা একটা হাসি দিয়ে বসে গেলেন মাসীর পোদটা ভিজিয়ে দিতে। একটু আগে না গাল ফুলাচ্ছিলি।
- তাতাইর সেদিকে খেয়াল নেই। জিহবাটাকে মুখের ভেতর নাড়াচাড়া করে একদলা থু থু পাকিয়ে থুউউ করে ছুড়ে দিলো মাসী ফাক করে রাখা পোদের গর্তে। ভক্তিদেবী বললেন, আরেকটু দেতো সোনা। তাতাই এবার আরেকটু সময় নিয়ে অপেক্ষাকৃত বড় একটা থু থুর দলা নিয়ে আগের মতই মাসীর গাড়ে লেপ্টে দিলো। দিয়ে আঙুল দিয়ে ভালোমত ঘষে দিতে যাবে অমনি ভক্তিদেবী ঘুরে দাঁড়ালেন। তাতাই উঠে দাঁড়িয়ে বলল, ওকি থুথুটা ভালোমত লাগিয়ে দিই অন্তত।
- ভক্তিদেবী শেয়ানার একটা হাসি দিয়ে বললেন, আর লাগাতে হবে না। বলে হাতটা পেছনে পোদের ফুটোতে একটা আঙ্গুল দিতে ডলে দিতে দিতে বললেন, আমি নিজেই লাগিয়ে নিচ্ছি।
 
একটু পরেই মাসীকে ওয়ার্ডরোব খুলে কি যেন খুজতে দেখে তাতাই মাসীকে জিজ্ঞেস করলো, আবার কি খুজছো বলতো?
- আর কি বলে মাই দুটো ধরে দেখালেন তার পর বললেনন ব্রা আর গুদে হাত দিয়ে বললেন, বুঝতেই তো পারছিস।
- তাতাই গিয়ে মাসীকে পেছন থেকে জরিয়ে গুদটা একটু নেড়ে দিয়ে বলল, এতো তাড়া কিসের, স্নান করেই না হয় এসে পড়বে।
- ভক্তিদেবী ভাবলেন, হ্যা সেটাও তো করা যায়। খামাখাই অত তাড়াহুড়ো করছেন কেন তিনি। মাথা ঝাকিয়ে সায় জানালেন। ওকে চল তাহলে বলে টাওয়াল নিয়ে রওনা হলেন বাথরুমের দিকে। সাথে তাতাইয়ের কোমরের উপর জড়িয়ে তাতাইকেও নিয়ে চললেন।
একটু পরে, বাথরুমের ভেতর শাওয়ার, হ্যান্ড শাওয়ার, ট্যাপদিয়ে অনবরত জল পড়ার শব্দ পাওয়া যাচ্ছে। ইচ্ছে করেই ভক্তিদেবী তিনটাই ছেড়ে দিয়েছেন। বাথরুমে কথাবার্তা বললে ইকো হয়ে সেটা আরো লাউড শোনায়। তাতাই যা বেখেয়ালে। কখন কোনটা করে বসে। এখন এই জলের আওয়াজে অন্তত কথা বলার শব্দ আর শোনা যাবেনা।
ভক্তিদেবী চুল বেধে নিলেন ভালো করে। তাতাই একটু দূরে বাড়া টানছে আপন মনে আর নিজের বালের জঙ্গলটা আস্তে আস্তে মরুভূমি হয়ে যাওয়ার দৃশ্য মনোযোগ দিয়ে দেখছেন।
ভক্তিদেবী ডাক দিলেন, তাতাই!!!
- তাতাই মাসীর কাছে এসে দাঁড়ালো , কি ব্যাপার ম্যাডাম?
- আসো, শাওয়ারের নিচে।
- তুমি আগে করো না প্লিজ। আমি একটু দেখি, তোমার এমন ডাসা শরীরটা বলে পোদের একটা দাবনা ঠেসে ধরে বলল, কেমন লাগে দেখি প্লিজ।
- এই দুষ্টু তোর ওটা পরিষ্কার করবি না? সো আগে তুই করবি। আর আমি তোর বড়। তোকে স্নান করিয়ে দেবার দায়িত্ব তো আমারই হল না কি?
- অবশেষে তাতাই কি বুঝে রাজি হয়ে গেলো। ওকে যাও, তোমার কথাই থাকলো।
- গুড বয়, বলে তাতাইকে কাছে টেনে নিয়ে বাড়াটা ধরে বললেন, একটু শক্ত হয়েছে যেন, নাকি রে?
- হুম, মনে হয় আরেকবার চুষে দিলে পুরো দাঁড়িয়ে যাবে।
- মাসীর কথা শুনলে, একবার না, সারাদিন তোর এই খাম্বা মুখে নিয়ে ললিপপের মত চুষবো। কিন্ত আমার কথা শুনতে হবে।
-ঠিক হ্যা ম্যাডাম।
- তাতাইকে শাওয়ারের নিচে দাড় করিয়ে ধোনের গোড়ার উপরে লেগে থাকা মূলচ্যুত বালগুলো ধুয়ে দিতে লাগলেন। দেখেছিস কেমন সুন্দর লাগছে ওখানটা। তাতাই ঝুকে থাকা ভক্তিদেবীর পাছার পেছনে মাথাটা নামিয়ে নিয়ে দেখে পোদের দাবনা দুটো ফাক হয়ে ফুটোটাও আধইঞ্চির মত হা করে আছে।
- ওদিকে তাতাইকে ওমন বেকে যেতে দেখে ভক্তিদেবী জিজ্ঞেস করলেন, কি দেখছিস আবার, শয়তান।
- আমি কিন্ত আঙুলও দিইনি, থু থুও দিইনি।
- আচ্ছা আচ্ছা, হেসে বললেন ভক্তিদেবী, নে দেখ ভালো করে বলে পা টা আরেকটু ছড়িয়ে দিলে পোদের ফুটোটা আরেকটু বড় হয়ে অ্যানাল ক্যানেলের লালচে ওয়ালটা তাতাইর দৃষ্টিগোচর হয়ে উঠলো।
পানি দিয়ে আস্তে আস্তে তাতাইয়ের যৌনকেশগুলো অপসারণ করা শেষ হলে উঠে দাড়ালেন ভক্তিদেবী। তারপর তাতাইয়ের বাড়ার দিকে ইঙ্গিত করে বললেন, দেখ ক্যামন লাগছে। বাড়ার শেপটাই বদলে গেছে।
- তাতাই উফ করে একটা শ্বাস ফেলে বলল, যাক বাচা গেলো। অন্তত বাড়া চুষতে গেলে বালের জঙ্গল নিয়ে তোমার অভিযোগ আর শোনা লাগবে না। এবার চলো, তুমিতো অর্ধেক ভিজেই গেছো। স্নানটা সেরে নাও আমার সাথেই।
 
- আ... ঠিক আছে। নো প্রবলেম। স্নান যখন করতেই হবে তাহলে আর আগে পরে করে লাভ নেই। কিন্ত সাবধান, আমার চুল ভেজাস নে। তাতাই তাকিয়ে দেখলো ভক্তিদেবী চুলগুলো বেধে খোঁপা করে চুলের ক্লিপ দিয়ে পরিপাটি করে আটকে রেখেছেন। তাতাইয়ের কাছে একটু অদ্ভুত লাগলো।
- কেন চান করবে আর চুল ভেজাবে না এ কেমনতর কথা গো মাসী! গলায় একটু মধু ঢাললো এইবার তাতাই।
- আরে কদিন আগে হেয়ার ডাইড করেছি। খেয়াল করিসনি বোধহয়। রোদে গেলে কিন্ত চুল লালচে দেখায়। মেডিসিন দিতে হয় যাতে কালারটা দীর্ঘ স্থায়ী হয়। এজন্য যেদিন মেডিসিন দিই সেদিন চুল ভেজাতে বারণ করেছে বিউটিশিয়ান।
- বাপরে একদম রেডহেড যাকে বলে। খারাপ না। ওকে চুল ভেজাবো না যাও। বলে মাসীকে টুক করে একটা চুমু খেয়ে নিলো তাতাই।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#12
বাথরুমের শাওয়ারের নিচে দাঁড়িয়ে নগ্ন হয়ে কামকেলি করছেন ভক্তিদেবী আর তাতাই। মাথাটা শাওয়ারের বাইরে রেখে শুধু গা টাই ভেজাচ্ছেন। তাতাইয়ের বিচিটা হাতাতে হাতাতে সাবান নিয়ে বললেননে সাবান মাখিয়ে দি তোকে।

না আগে আমি তোমাকে মাখাব। তীব্র অসম্মতি জ্ঞাপন করে বলে তাতাই।
উহগুরুজনের কথা শুনতে হয় বুঝলি। তুই আমার ছোট নাছোটদের আগে স্নান করিয়ে বড়দের স্নান করতে হয়।
হেহছোট। ছোটদের নুনু ধরে কেউ ওভাবে টানাটানি করতে কখনো শুনিনি।
ছোটদের নুনু যদি ওরকম ঘোড়ার মত হয় তাহলে না টেনে উপায় আছেযা তো বাজে বকিস নে! বলে সাবানটা একটু জলে ভিজিয়ে তাতাইয়ের গায়ে মাখাতে লাগলেন। তাতাইও শেষমেষ মেনে নিয়ে মাসীর সেক্সী হাতের স্পর্শে নিজেকে বিলিয়ে দিলো। গায়ে সাবান মাখানোর পর নিচে নেমে এলেন ভক্তিদেবী। বাড়াটা একহাতে ধরে আরেক হাত দিয়ে সাবান মাখিয়ে দিতে লাগলেন। চামড়াটা সরিয়ে মুন্ডিটা বের করে ওখানেও ঘষে দিলেন একটু ।
গ্লান্স পেনিসে শরীরের সবচেয়ে বেশি নার্ভ এন্ডিং থাকে। তাই ওখানটা খুব সেন্সিটিভ। মেডিকেলে পড়ার সুবাদে সেটা জানা ছিলো তাতাইয়ের। ওখানে ভক্তিদেবীর নরম হাত আর চোখা নখের খোঁচায় তাতাই শিহরিত হয়ে উঠে। বললমাসী বাড়াটা টেনে দাওনা একটু।
হাস্যেজ্জ্বল ভক্তিদেবী তাতাইয়ের দিকে বিদ্রুপাত্মক একটা দৃষ্টি হেনে বললেনআমি এখানে তোমার বাড়া দিয়ে চোদাতে আসিনি সোনা যে বাড়া ধরে টানতে হবে।
তাইবলেই হাত বাড়িয়ে সামনে অবারিত ভক্তিদেবীর সুবিশাল মাই দুটোর বাদামী নিপল দুটোতে চিমটি দিয়ে ধরলো। আবার বলো কি বলছিলে যেন?
আউউউউ......... এই কি করছিস ব্যথা পাচ্ছি তো। কিন্ত তাতাইয়ের ছাড়ার নাম নেই। অবশেষে বললেনআচ্ছা যা ভুল হয়েছে। বাড়াটা টানা আমার উচিত ছিল বলেই তাতাইয়ের বাড়াটা দুহাতে ধরে বিদ্যুৎবেগে হ্যান্ডজব দিতে লাগলেন। এবার তো ছাড়শয়তান কোথাকার। একটু দুষ্টুমি করা যায় না।
তাতাই বুঝতে পারলো যে মাসী ইচ্ছে করেই ওকে জ্বালাচ্ছে। একটু নরম হয়ে বললদুষ্টুমি নাপুটকি ফাক করে যখন চুদবো তখন দেখবো কিভাবে দুষ্টুমি করো। বলে আস্তে করে মাই দুটো ম্যাসাজ করে দিতে লাগলো।
হয়েছে মাই টিপতে হবে না। পারলে পাছাটা একটু টিপে দাও আমি শেষ করতে করতে। যা পোঁদ পোঁদ করছিস আসার পর থেকে তাতে মনে হচ্ছে ম্যাসাজটা ওখানেই বেশি দরকার। বলে বাড়া টানতে লাগলেন।
 
তাতাই বিনা বাক্যব্যয়ে কাজে নেমে পড়লো। শক্ত হাত দুটোতে তরমুজ সাইজের পোদদুটো যতটা সম্ভব আকড়ে ধরে মোচড়াতে লাগলো। ভক্তিদেবীও সাথে সাথে দ্যটস ইট বেইবীদ্যটস ইট বলে বাড়া টেনে টেনে সায় দিতে লাগলেন। বাড়া বিচিতে সাবানের ফেনা তুলে এরপর আবার সাবান হাতে নিয়ে ভালো করে মাখিয়ে তাতাইয়ের পাছাটা দু হাতে ফাক করে ধরলেন।
ওহ ইয়েস বিচকিভাবে বুঝলে যে আমিও এটাই চাচ্ছিলাম।
-কেন বুঝব না বলওই যে বল দুজনই এ্যাস ফ্রিক। বলে পোঁদের ফুটোয় সাবান মাখাতে লাগলেন ভক্তিদেবী?
ওউগ্হগ্হলি শিটহোয়াট অ্যা ফিলিং মাসী। বলে তাতাইও মাসীর পোদের ফুটোতে আঙ্গুল চালালো।
অ্যাইঅ্যাইইই খাচ্চর ঢোকাস নে যেন। ব্যথা পাব।
 
না না ঢোকাব না। তোমাকে সাবান মাখাবার সময় না হয় ঢুকিয়ে দেখবো কি রকম! বলার সাথে সাথেই ভক্তিদেবী তাতাইয়ের পোঁদে তর্জনীটা অর্ধেক ঢুকিয়ে দিলেন। তাতাই আউচচচ্ করে উঠলো। ভক্তিদেবী হেসে বললেনওটা কেন করলাম জানিসতুই আগেই বলে দিয়েছিস আমার পোদে সাবান মাখানোর সময় পুটকিতে আঙ্গুল ঢোকাবি। তাই আগে থেকেই গোল দিয়ে লীড নিয়ে রাখলাম।
-ভক্তিদেবীর ইরোটিক কথা বার্তার সাথে মেটাফোরিকাল অ্যানলজির মিশেলে তাতাই যেন উত্তেজনায় ফেটে পড়ে। পুটকি ছানা ছেড়ে দিয়ে মাসীর মুখটা দু হাতে ধরে জিহবা চুষতে শুরু করে দিলো। চোষার ফাকে ফাকে বললেখুব গোল দেওয়া শিখেছ না। তোমার পুটকির গোলপোস্টে এমন গোল দিব না তখন তো মাঠ ছেড়ে পালানো ছাড়া উপায় থাকবে না।
বাপরে বাপ খুব হুমকি দেওয়া হচ্ছে। দেখে নিব খন। কত গোল দিতে পারিস। গোল দিয়ে যদি পোদটাকে সন্তুষ্ট করতে না পেরেছিস তো তোর খবর আছে। বাই দ্য ওয়ে আই অ্যাম ডান উইথ ইউ। তোর সাবান মাখা শেষ। এখন আমার পালা। তখনো তাতাই পোদে ভক্তিদেবীর আঙ্গুল লেগে রয়েছে।
তাতাই দুষ্টুমি করে বললহুম। যাও এখন তুমি সাবান মেখে পটাপট স্নানটা সেরে নাও।
মানেআমাকে সাবান মাখিয়ে দেবে কেফাজলামো করিস নে তো!
-আচ্ছাতুমি আমার বড় না। বড়রা নিজের কাজ নিজেই করতে পারে। তাইনাতুমিই তো বলছিলে তখন!
-এই শুয়োর। তখন শুধু একটু খানি আঙুল ঢুকিয়ে ছিলাম। এবার কিন্ত পুরোটা ঢুকিয়ে একদম ঘেটে দিবো ওখানটা। বলে পোদের ফুটোয় আঙ্গুলের খোচা দিয়ে তাতাইকে সতর্কবাণী দিলেন ভক্তিদেবী।
কাজ হলো। তাতাই ভক্তিদেবীর একটা হাত ধরে সামনে এনে হাতের মুঠোয় তার বিচি দুটি ধরিয়ে দিয়ে বললোতোমাকে রাগানো এত্ত এত্ত সোজা বুঝলে। তোমার মত ঢাসা মাগীর গায়ে সাবান মাখানোর চান্স পেয়ে ছেড়ে দিবএই চিনলে তাতাইকে?
মুচকি হেসে সাবানটা তাতাইয়ের হাতে দিয়ে বললেননে কাজে নেমে পড়।
-তাতাই প্লাস্টিকের বালতিটা উপুড় করে দিয়ে ভক্তিদেবীকে ইঙ্গিত করে বসার জন্যে।
আরে বসতে হবে না। আই অ্যাম ফাইন। হাত নাড়িয়ে বললেন ভক্তিদেবী।
আরে বাবাসম্মান দিচ্ছিরেসপেক্ট। তুমি দাঁড়িয়ে দাঁড়িয়ে কষ্ট করবে এ তো আমি হতে দিতে পারি না তাই না?
ওলে বাবা লেসম্মান দিচ্ছে। এত বাদর তুই কবে হলি বলে তাতাইয়ের চুলগুলো এলোমেলো করে দিলেন। অ্যাইবসলে আবার ভেঙে যাবে না তোদেখিস।তাতাই চোখ বুঝে আশ্বস্ত করলো। ভক্তিদেবী বসলেন। বসে বললেনকি পুটকিটা কি একটু বের করে রাখবো পেছনেনাকি এভাবেই পারবি?
ক্লাসিক মাগী তুমি মাসীবলার আগেই বুঝে ফেলো কিভাবে বসলে পোদ মারতে আরাম হবে।
পোদ মারতেকপালের ভাজে বোঝা গেল ভক্তিদেবী খুব সারপ্রাইজড হয়েছেন।
না মানে পোদে সাবান মাখাবার কথা বলছিলাম আর কি?
হুমনে বসলাম। বলে একটু পিছিয়ে গিয়ে পুটকিটা বালতির কিনারা থেকে ঝুলিয়ে রেখে বসলেনপোদের ফুটোটা টান খেয়ে হা করে রইলো। তারপর বললেনশোনহ্যান্ড শাওয়ার ইউজ করিস। চুল যাতে না ভেজে।

তাতাই মাসীর কথা মত হ্যান্ডশাওয়ারটা এনে প্রথমে গা ভিজিয়ে দিতে লাগলো। শরীরে অলি গলি সর্বত্র। তারপর সাবান মাখাতে লাগলো। প্রথমে কাধগলা তারপর বুকে নেমে এলো। মাইজোড়ায় ভালমত সাবান মাখিয়ে দলাই মলাই করে নিপলদুটো নিয়ে মেতে উঠলো খেলায়। ফোর প্লে করার ফলে ভক্তিদেবীও গরম হয়ে গেলেন। তাতাইর হাত থেকে হ্যান্ডশাওয়ারটা নিয়ে তাতাইর ঝুলন্ত বাড়ায় লেগে থাকা সাবানের ফেনাটুকু ধুয়ে আবার তাতাইর হাতে ফিরিয়ে দিলেন। ভাল করে মনোযোগ দিয়ে কাজ করিস। আমি কি করছি সেটা নিয়ে মাথা ঘামাস না যেন। বলেইগপ করে মুখের সামনে তাতাইয়ের ঝুলন্ত বাড়াটা মুখগহ্বরে চালান করে দিলেন।

তাতাই মোটামুটি প্রস্তুত ছিল যার কারনে কোন রিয়েক্ট না করেই নিজের কাজে মনোনিবেশ করলো। ওদিকে ভক্তিদেবী চপ চপ করে ক্ষুধিত বাঘিনীর মত বাড়া খেয়ে চলেছেন। কষা বেয়ে লালা গড়িয়ে পড়ছে। সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। তাতাইও উত্তেজনার চরমে। মাসী যদি এভাবে পাগলামো করে তাহলে তো বিপদ। কখন না জানি মাল খসে যায়। ওদিকে গুদেও সাবান মাখানো শেষ তাতাইর। পেছনে গিয়ে পোদে সাবান মাখাতে হবে কিন্ত ওদিকে মাসীতো বাড়া ছাড়ছেই না। বাধ্য হয়ে মাসীকে বললবেবী বাড়াটা ছাড়ো প্লিজ। পোদে সাবান মাখাতে হবে না?

ভক্তিদেবী এক মুহূর্তের জন্যে বাড়া ছেড়ে বললেনপিঠে মাখা ভালো করে। আমার ততক্ষনে হয়ে যাবে বলে আবার বাড়াটা মুখে পুরে নিলেন।

তাতাই অতঃপর কি করবে আরবাড়াটা মাসীর মুখে রেখেই সাবান মাখাতে লাগলো পিঠে। পাচ মিনিট পর তাতাই আবার বললপিঠেও সাবান মাখানো শেষ। এইবার ছাড়ো তো। বাল! মাল বের হয়ে যাবে আমার। ভক্তিদেবী হাত নাড়িয়ে তাতাইয়ের কথা উড়িয়ে দিলেন। উন্মাদের মত চুষছেন আর উহ আহ করছেন।

অন্য সময় হলে তাতাই হয়ত গরম হয়ে মাই দুটো চিপে দিতকিংবা গুদটা একটু নেড়ে দিত। কিন্ত এইবার তার খুব রাগ উঠলোখুব বাড়া খাবার শখ হয়েছে নাখানকি মাগিনে খাবলে মাসীর মাথাটা চেপেধরে মুখে বিদ্যুৎগতিতে ঠাপাতে লাগলো। পুরোটা ঢুকিয়ে যখন ভক্তিদেবীর শ্বাসরোধ করে ফেলল তখন ভক্তিদেবী নিজেই সর্বশক্তি প্রয়োগ করে মুখটা বের করে আনলেন। তারপর ওয়াক ওয়াক করে গ্যাগ করলেন। উফকি যে হয়েছিল না তাতাই। ভালো করেছিস। অনেকখানি সময় নষ্ট করে ফেলেছি না রে। বাড়া যখন ছাড়ছিলাম না তখন কষে একটা চড় দিতে পারলি না মাসীকেনাকি সেটাও বলে দিতে হবে?

হয়েছে হয়েছেবেশ্যা দেবী। চড় দিলিনাচড় কেন যেভাবে পাগল হয়েছিলে তাতে হাতির বাড়া এনে তোমার পোদে ঢোকালেও টের পেতে কিনা সন্দেহ।

যৌন ক্ষুধায় পাগল ভক্তিদেবী ২০ বছরের ছোট তাতাইয়ের কাছে ধরা পড়ে যাওয়ার লজ্জায় শুধু মুখ লাল করে বললেনযাহ!!!

তাতাই তখন পেছনে যাবে ভক্তিদেবীর তখন আবার ভক্তিদেবীর ডাক। অ্যাই তাতাইশোননা। বলছিলামবিচিদুটো না একবারও চোষা হয়নি! দিবি একটু?

এইবার তাতাই রাগ সামাল দিতে পারলো না আর। ঠাস করে চড় বসালো ভক্তিদেবীর গালে। বিচি চুষে মাল বের করে দিবিএই ই তো চাস তুই না?

উপসচড় খেয়ে রাগ তো করলেনই না বরং যেন খুশি হয়ে বললেনস্যরি স্যরি বাবা। খেয়ালই ছিল না একদম। ভালো করেছিস চড় মেরে। খুব দরকার ছিলো। নে পোদটা ভালোমত সাবান দিয়ে ধুয়ে কাজ শেষ কর। বেলা গড়িয়ে গেলো। রাধতে হবে। খেতে হবে। চুদতে হবে। ঘুমুতে হবে। কত কাজ বাকি রে।

হুমসেটা বাড়া চোষার সময় খেয়াল ছিলো না। পোদের দাবনায় সাবান মাখাতে মাখাতে বলে তাতাই।

সেটাই রে। হঠাৎ করে যে কি হলো। তাতাই পোঁদের ফুটোতে সাবান ঘসছে তখন। আরামে শীৎকার করে উঠলেন ভক্তিদেবী।

পোদটা যা হা করে আছে না মাসী। ইচ্ছে হচ্ছে সাবানটা ঢুকিয়ে দিই একদম।

হুমআরআর কি কি ঢুকাতে ইচ্ছে হচ্ছে সোনা?

-উমমমিডল ফিঙ্গারটা ঢুকাতে খুব ইচ্ছে হচ্ছে।

তা ঢোকাচ্ছো না কেনোকার অপেক্ষা করছো?

 

এই তো ঢোকালাম বলে। বলেই তাতাই আস্তে করে মধ্যাঙ্গুলিটা ভক্তিদেবীর পুটকির ব্ল্যাক হোলে ঢুকিয়ে দিলো। আহপুরোটা ঢুকিয়ে দিয়েছিস কুত্তা?

হুমতুমি তো অর্ধেক ঢুকিয়ে লীড নিয়েছিলে। তাই আমি পুরোটা ঢুকিয়ে লীড নিলাম। এই আর কি!

মানে তোর সাথে জিত্তে দিবি না?

না জিতলে তো। ঠাপাঠাপির খেলায় ওটা তো তুমিই জিতলে।

যাক তাহলে ঠিক আছে। নে যা করছিস কর। বলে দু হাতে পোদের দাবনা টেনে ধরে পুটকিটা আরো মেলে ধরলেন।

-তাতাই পুটকির ভেতরে আঙ্গুল নাড়াতে লাগলো । রেকটামের দেয়ালে আঙ্গুল লাগিয়ে ঘোরাতে লাগলো।

আহকি যে করছিস তাতাই ওখানে। কিছু খুজছিস বাবা?

হুম।

কিবলমুখ ঘুরিয়ে তাতাইয়ের দিকে চেয়ে বললেন ভক্তিদেবী।

আই অ্যাম লুকিং ফর ইউর ফাকিং শিটমানে সোজা বাংলায়..............

বুঝেছিহাগু ছানতে চাচ্ছিস এই তোমুখে হাসি ভক্তিদেবীর। শোন আমার মনে হয় এখন হাজার ঘাটলেও গু য়ের দেখা পাবিনা। স্যরি ফর মাই ল্যাংগুয়েজ বলে অ্যাপোলজি চাইলেন। আমার মনে হয়ে দুপুরে ভাত খাবার পর যখন পুটকি মারবি তখন তোর বাড়া আর আমার পুটকির গু মিট করতে পারে।

ধ্যাতআমি আরো ভাবলাম আঙুলে নিয়ে একটু চেখে দেখবো। মন খারাপের সুরে বলে তাতাই।

এতো রাক্ষস কেনো রে। সব কি একসাথেই খেয়ে ফেলবি নাকি?

-হুমতা অবশ্যি ঠিক বলেছো। বলে তাতাই পোদের ফুটোতে একদলা থু থু চালান করে দিলো।ভক্তিদেবী পেছনে তাকিয়ে দেখলেন তাতাইয়ের বাড়াটা যেনো নেতিয়ে পড়ছে আস্তে আস্তে। খুব এক্সাইটমেন্টের দরুন নার্ভাস ব্রেকডাউন হয়েছে বোধ হয়। তাতাইয়ের বাম হাতটা নিয়ে হাতের তালুতে খক করে থু থু ঢেলে বললেননে এটা তোর বাড়ার জন্যে। ঘুমিয়ে যেতে দিসনা ওটাকে। আর দাঁড়িয়ে যাবার পর আমাকে বলিস মনে করে।

 

তাতাই ডগমগ হয়ে থু থু টা নিয়ে বাড়ায় মাখাতে লাগলো। ভক্তিদেবী দেখে মুচকি হেসে পাছা দুটো আবার ফাক করে ধরে সামনে ঘুরলেন।

এরকম দু তিন মিনিট পর তাতাই উঠে দাঁড়ালো মাসীর পুটকি ছেড়ে। মাসীতোমার বাড়া বাবাজী দাঁড়িয়ে গেছে।

হয়েছেওকে। আয় এদিকে। গা টা ধুয়ে দে ভালো করে।

-কিন্ত বাড়া খাড়া করার সাথে এর সম্পর্ক কি বুঝলাম না।

সম্পর্কের কি আছে বোকাচোদা ছেলে কোথাকার। বাড়া খাড়া না থাকলে মজা আছে?? এই যেমন এখন তুই আমার গা ধুয়ে দিবি আর আমি তোর ডান্ডা ধরে ড্যান্স দিব। তোর ওই ঘুমিয়ে থাকা পিচ্ছি বাড়াটা দিয়ে কি তা করা যেতএই দেখসাচ অ্যা বিগ কক! বলে বাড়া ধরলেন। নে নে ধুয়ে দে গা। তাড়াতাড়ি কর বাবা।

 

অকে বেবি। লেটস স্টার্ট । বলে তাতাই হ্যান্ডশাওয়ারটা দিয়ে মাসীর গা ধুয়ে দিতে লাগলো। ভক্তিদেবীও চোখ বাকিয়ে শরীরের কার্ভগুলো দেখিয়ে অশ্লীল নৃত্যে উপবীত হলেন। তাতাই মাসীর শরীরের প্রতিটি খাজে হাত দিয়ে ঘষেমেজে পরিষ্কার করে দিতে লাগলো। সামনের দিক শেষ হলে তাতাই কিছু বলে উঠার আগেই ভক্তিদেবী পেছন ফিরে উদাম পাছা দুটোতে ঢেউ খেলাতে লাগলেন। মাঝে মাঝে পেছন ফিরেই তাতাইয়ের

বুকের সাথে নিজের পিঠটা লাগিয়েতাতাইর বাড়াটা নিজের পোদের খাজে রেখে বুটি শেইক করতে লাগলেন। তাতাইও উত্তেজনায় সামনে হাত বাড়িয়ে কখনো মাই টিপে দিচ্ছে,কখনো গুদটা নেড়ে দিচ্ছে আবার পোদেও চাটি মারছে। অবশেষে জলকেলী শেষ করতে করতে দেয়াল ঘড়িটা ঢং করে একবার আওয়াজ তুলে জানিয়ে দিলো যে বেলা ১ টা হয়েছে সেক্সী বিচেস। টাইম টু মুভ অন।

ভক্তিদেবী তড়িঘড়ি করে তোয়ালেটা গায়ে জড়িয়ে বাথরুম থেকে বের হয়ে গেলেন। তাতাই ওদিকে ভেজা গায়ে দাঁড়িয়ে ভক্তিদেবীর দিকে গাল ফুলিয়ে তাকালো। " কি রে আবার কি হলো। ওয়ার্ডরোবের কাপড়্গুলো খুজতে খুজতে বললেন ভক্তিদেবী।

আমাকে মুছিয়ে দেবে কে?

হায় কপালআর কি কি বায়না আছে তোর। বলে তোয়ালেটা গা থেকে খুলে ছুড়ে দিলেন তাতাইয়ের দিকে। নাও নিজের কাজ নিজে করো। আর জ্বালাস না তো। গা মুছে তাড়াতাড়ি এসে বল কোনটা পড়ব।
পারবো না বলে তোয়ালেটা নিয়ে গা মুছতে শুরু করে তাতাই। বালএতক্ষন ন্যাংটা নাচ নাচলে আর এখন উনার লজ্জ্বা লেগেছে। পোদ ঢাকতে হবে। বুলশিট। ভক্তিদেবী তাতাইয়ের দিকে হেসে উউউউউউ করে জিহবা বের করে ভেংচি কাটলেন।
Like Reply
#13
এগারো

 
কিচেনে উডেন টেবিলে ছুরির আঘাত লাগার খটখট শব্দ হচ্ছে। ম্যাট ব্ল্যাক কালারের জি স্ট্রিং প্যান্টি আর সেইম কালারের ব্রা পড়ে লেটুস পাতা কুচি কুচি করছেন। তাতাইটা বড্ড পারভার্ট। কত করে বুঝালেন আপাতত বয়শর্ট প্যান্টিটা পড়ি অন্তত হিপস্টারটা পড়তে দে। না ডাইরেক্ট অ্যাকশন। একদম খুজে খুজে সবচেয়ে নিচের দিক থেকে মাইক্রো মিনি সিমলেস জি স্ট্রিং থংটা তুলে নিয়ে বলল এটা পড়। কোন ভাবেই মানানো গেলনা। প্রথমেই একে বারে হাই ডোজ। এদিকে ভক্তিদেবীরও এটা পড়ে থাকতে কেমন জানি অদ্ভুত বোধ হচ্ছে। সামনে এক পট্টি কাপড় শুধু গুদের লিপসগুলো ঢেকে আছে। পেছনের দিকে একপরত সুতা গলিয়ে দিয়েছেন পোদের খাজে। দুই পাছার মাঝে যে কিছু আছে সেটা পাছা ফাক করে না ধরলে বোঝাই যায়না। তাতাই তো এটাই চাচ্ছিলো। ব্রা প্যান্টি পড়িয়ে মাসীকে সামনে পেছনে কতক্ষন ঘুরে ঘুরে দেখলো তারপর গালে আঙ্গুল রেখে খুব যেন ভাবছে এরকম ভঙ্গি করতে লাগলো।
 
- কি হলো আবার? তোর মর্জিমাফিক পড়লাম। পছন্দ হয়নি? তাতাইয়ের নিবিড় পর্যবেক্ষন দেখে বললেন ভক্তিদেবী।
 
- না। ইউ লুক ব্লাডি হট নো ডাউট। আমি অন্য একটা কথা ভাবছি। ঠোটের কোণে হাসি।
 
- কি ভাবছিস? অবশ্য কি আর ভাববি? যা গিদর তুই। ফিলথি অ্যাজ ফাক।
 
-না, ভাবছিলাম সামনের দিকে তো একটুকরো কাপড় আছে। কিন্ত পেছনের দিকটা তো একদম খোলা পড়ে গেলো মনে হচ্ছে।
- তুই যেমন জানতি না। এটাই তো চাইছিলি।
 
- না মানে আদতেই পেছন দিকে কিছু আছে তো?
 
- না নেই। বলে পেছন ঘুরে পাছার দাবনা দুটো ফাক করে দেখালেন কালো রঙের ফিতেটা পোদের ফুটোর উপর লেপ্টে রয়েছে। তাও ওতে পুটকির ছিদ্রটা ঢাকা পড়েনি। দু পাশের গোলাকারে কুচকে থাকা মাংসপেশি দেখা যাচ্ছে। ভক্তিদেবী তাতাইয়ের স্বর্গদ্বারের মুখে পর্দা টেনে দিয়ে বললেন, তোর কথা আমি রেখেছি। আমার কথাটাও মনে থাকে যেন বলে তাতাইয়ের বিচিগুলো ধরে বললেন, এরকম একদম ধুম ন্যাংটো থাকবি তুই।
 
-তাতাই বাড়াটা দিয়ে মাসীর হাতে বাড়ি দিয়ে বললে, অহ ইয়েস বেবী। আমার কিন্ত দারুন লাগছে এভাবে।
 
- তা তো লাগবেই। এবার যা করার কর গিয়ে আমি কিচেনে গেলাম। কি করবি?
 
-কি করবো। মেমোরি কার্ডটা টিভিতে লাগিয়ে আভা অ্যাডামসের নতুন ভিডিওটা দেখবো ভাবছি।
 
- দেখিস সাবধান, আবার বের করে ফেলিস না বেশি খেচতে খেচতে!
 
- আরে না। একটু বসো না স্টার্টিং টা দেখে যাও।
 
- না বাপু। অনেক কাজ বাকি। ট্রাই টু আন্ডারস্ট্যান্ড বাবা।
 
- আরে পাচ মিনিট বলে মাসীকে একহাতে ধরে রেখে কার্ডটা টিভির পেছনে লাগিয়ে চট করে ফোল্ডার ওপেন করতে লাগলো রিমোট টিপে। একটু পর স্ক্রীনে নীল ছবির দৃশ্য ভেসে উঠলো। তাতাই সোফায় বসে ভক্তিদেবীকে টান দিলো বসার জন্যে। তাতাই তার পাশে সোফায় বসার জন্যে জায়গা করে দিতে গেলে ভক্তিদেবী দেখেও না দেখার ভান করে তাতাইয়ের অর্ধখাড়া ধোনে বসে পড়লেন।
 
- চোদাচোদির ভিডিও দেখার জন্যে তোর কোলের চেয়ে ভালো সীট কি আর আছে। গুদের কোণে বাড়ার খোচা লাগায় বললেন ভক্তিদেবী।
 
- কোন না বলে স্পেসিফিকেলি বলো যে ধোনের উপর বসার মত আরাম আর কোথাও নেই। এত লজ্জ্বার কি আছে।
 
- যাহ, যাহ, কে বলেছে তোর ধোনের উপর বসেছি। আমি তোর কোলেই বসেছিলাম। তুইই শয়তানি করে ধোনটা গুজে দিয়েছিস। এখন চুপ করে দেখ। ৫ মিনিট দেখার পর আর আটকাতে পারবি না বলে দিলুম।
 
তো কিচেনে রান্না যোগাড়যন্ত্র করছিলেন আর এসবই মাথার মধ্যে ভিজ্যুয়ালাইজ করছিলেন ভক্তিদেবী। একটু পর হেকে ডাক দিলেন তাতাইকে। কি রে? হলো তোর? কোন উত্তর পাওয়া গেলো না। তার পরিবর্তে বেডরুমের টিভিটার সাউন্ড যেন বেড়ে গেলো, থপ থপ থপ..... বিচির উপরে ধোনের গোড়ায় ভারী পাছার নেমে আসার শব্দ সাথে শীৎকার ওহ উহ আহ ফাক মাই অ্যাস।
 
- উফ ল্লিজ, হোয়াট দ্য ফাক তাতাই। প্লিজ ব্রিং ইট ডাউন। আশেপাশে কি মানুষজন নেই নাকি? পাচ মিনিটের মধ্যে শেষ করে আয়। কফি রেডি করছি ।
 
- আই লাভ ইউ বেবী.... বেডরুম থেকে তাতাই বললো।
- পাগল..... মনে মনে ভাবলেন ভক্তিদেবী।
 
একটু পর চোখের কোণে কিছু একটা নড়তে দেখে মুখ তুলে তাকিয়ে দেখলেন দরজার আড়ালে দাঁড়িয়ে তাতাই বাড়াটা বের করে দিয়ে নাড়াচ্ছে যাতে ভক্তিদেবীর নজরে পড়ে।
 
- চাকল করলেন ভক্তিদেবী, কিরে শেষ হলো? নাকি শেষ হয়েও হইলোনা শেষ। সব সময় শুনে আসা রবি ঠাকুরের ছোটগল্পের দীর্ঘশ্বাসের উক্তিটে ঝেড়ে দিলেন ভক্তিদেবী।
 
- বাড়া নাড়াতে নাড়াতে কিচেনের দিকে এগিয়ে গেল তাতাই। গিয়ে মাসীর গুদে টোকা দিয়ে বলল, ঘরে এমন একটা হোর রেখে কি কোন কিছু কখনো শেষ হয় বলো।
 
- হেহ, বটে? বলে বাম হাতটা ঝুলন্ত বিচি দুটো ধরে বললেন, এজন্যই তো মালটাকে কিচেনে কামলা খাটতে দিয়ে নিজে আরেক মাল দেখতে বসেছিলি তাই না?
 
- উত্তর দিলো না এ প্রশ্নের তাতাই, কারন জানে মাসী উত্তর জানতেও চাচ্ছে না। বিচিতে মাসীর হাতের দিকে দেখিয়ে বলল, অ্যাই মরিচ টচির নেই তো হাতে?
 
- না রে, মরিচ লাগালে তোর পোদে হাত দিতাম এখানে না। বলেই হাসিতে ফেটে পড়লেন।
 
- তাতাইও হাসিতে যোগদান করলো। হাসি শেষ হলে বলল, কই? তোমার স্পেশাল কফি কোথায়?
 
- উহ, সব রেডিমেড দরকার। খুব বাবুগিরি ফলাচ্ছিস না? হেলপ করো।
 
- বাবু হতে গেলে এটা থাকতে হয় বলে নিজের পুরুষাঙ্গ উঁচিয়ে ধরলো তাতাই। ওসব গুদ পোদের বেইল নেই।
বলো কি করতে হবে?
 
- গুদ পোদের বেইল নেই? আচ্ছা??? দেখা যাবে কতক্ষণ টিকতে পারিস। যা হিটারে জল বসা তো।
 
তাতাই গিয়ে হীটারে জল ভরে সুইচ টিপে দিলো? তারপর ভক্তিদেবীর নির্দেশের অপেক্ষায় না থেকে নিজেই কফির মগ বের করলো, কিচেনের কেবিনেট খুলে দুধ আর চিনির বয়াম বের করল। ভক্তিদেবী দেখলেন তাতাই নিজেই সব যোগাড়যন্ত্র করছে তাই তিনিও আর ওদিকে খেয়াল করার দরকার মনে না করে নিজ কাজে মনোযোগ দিলেন।
 
একটু পর তাতাই হাক দিলো, হ্যালো বেগম সাহেবা, আপনার কফি রেডি বলে মগটা ভক্তিদেবীর সামনে এগিয়ে দিল। বলেছিলে আমাকে কফি করে খাওয়াবে, তারপর সব আমার উপর ছেড়ে দিয়ে হাওয়া।
 
- ভক্তিদেবী আহ্লাদে গদগদ হয়ে তাতাইয়ের থুতনিটা ধরে বললেন, আহ, সো গুড অফ ইউ। তারপর কফির কাপে চুমুক দিয়ে মুখ তুলে বললেন, বাহ, চমৎকার, দারুন বানিয়েছিস তো। আমি তো এতদিন জানতাম পর্নো দেখে বোধহয় চুদাচুদিটাই শিখেছিস। এখন দেখছি তুই অনেক কাজের!!
 
এরপর কিছুটা সময় নীরবতা। দুজনই নীরবে কফির মগে চুমুক দিয়ে যাচ্ছেন। শেষ চুমুকটা দিয়ে তাতাইয়ের পিঠে চাপড়ে দিয়ে বললেন থ্যাংক ইউ সো মাচ বেবি! ইউ ডিড এক্সিলেন্ট। এদিকে আয় বলে হাতের ইশারায় কাছে ডাকলেন। তাতাই কাছে যেতেই তাতাইকে জড়িয়ে ধরে জিহবা চুষে দিলেন। তোর বৌ- টা অনেক লাকি হবে রে।
 
- হঠাৎ এ কথা?
 
- না, এই যে এত মজার কফি বানাতে পারিস। বৌ কে কফি করে খাওয়াবি। কজন ছেলে পারে?
 
- ধুর বাল, আবার শুরু করলে নাকি? বিয়ে করলে তোমার মত একটা টপ ক্লাস মিলফকেই বিয়ে করব। যাকে নিয়ে খাটে, মাঠে, ঘাটে সব জায়গায়ই খেলা যায়।
 
- হু, এবার যে খুব আওয়াজ দিচ্ছিস, বছর দুয়েকের মাঝে মেনোপজে চলে গেলে তখন এই সো কলড টপ ক্লাস মিলফের দিকে ফিরেও তাকাবি না। বলে আরো একবার তাতাইয়ের জিহবাটা চুষে দিলেন।
 
- তাতাই ভক্তিদেবীর মাজাটা ধরে কাছে টেনে পোদের উপর চাটি মেরে বলল, এই ডবকা পোদদুটো আর পোদের ফাকে ওই গর্তটা যতদিন আছে ততদিন আমি তোমাকে যন্ত্রনা দিয়েই যাব, বুঝলে? আর বাজারে এখন বিভিন্ন হরমোনাল প্রিপারেশান পাওয়া যায়। ভায়াগ্রা ট্যাবলেট একটা খাইয়ে দিলে তুমি কেন, থুরথুরে বুড়িও বূটি শেইক করতে করতে ধোনে চড়ে বসবে!
 
- আচ্ছা, সে হলেই ভালো। কেউ যদি নিজে থেকে লস খেতে চায় আমার কি করার আছে বলেই তাতাইয়ের খাড়া বাড়াটার উপর একদলা থু থু ঢেলে দিলেন। আগের মতই অব্যর্থ লক্ষ্য, একদম ধোনের গোড়ায়। নে, এটা তোর কফি খাওয়ানোর পুরষ্কার।
 
- তাতাই ভেতরে খুব উত্তেজিত হয়ে গেলেও সে ভাবটা প্রকাশ না করে ভক্তিদেবীর ঠোট কামড়ে ধরে বললো, আই লাভ ইউ মাসী। ভক্তিদেবীও আদরে সাড়া দিয়ে তাতাইকে চুমু খেতে লাগলেন। তাতাইয়ের হাত ভক্তিদেবীর পোদে। চুমুর ফাকে ভক্তিদেবী শুধু একবার বললেন, ষ্ট্রোক ইউর ডিক বেইবি। স্ট্রোক ইট।
কিন্ত হায় হায়, তাতাই বাড়ায় হাত দিয়ে দেখে মাসীর দেওয়া লুব্রিকেন্টটুকু সবটাই বাড়া থেকে গড়িয়ে পড়ে গেছে। হলি শিট!
 
- ভক্তিদেবী তাতাইয়ের ঠোট ছেড়ে দিয়ে জিজ্ঞেস করলেন, কি ব্যাপার?
 
- তাতাই তার বাড়ার দিকে ইঙ্গিত করলো।
 
- ভক্তিদেবীর একটু সময় লাগলো ব্যাপারটা বুঝতে। বাড়া আগের মতই দাঁড়ানো আছে, কিন্ত চকচক করার কথা ছিল উনার লালায়, কিন্ত বাড়াতো আগের মত শুকনো ঠেকছে। তারপরই চোখে পড়লো টাইলসের মেঝেতে কি যেন চকচক করছে। ব্যস। বললেন, তোকে বারবার বলেছি বাড়াটা টান, হলতো এবার। হাত দুটো সবসময় আমার পোদে ভরে রাখিস। নিজের বাড়াটা টানার জন্যে বললাম সে কথা কানে ঢুকেনি। ভক্তিদেবী যেন খুব রাগ করেছেন।
 
- আরে বাবা, দোষটা কিন্ত তোমারও আছে। আমি যখন তোমার পোদই টিপছিলাম তখন তুমিই তো বাড়াটা টেনে দিতে পারতে।
 
- হ্যা, সেটা করাই উচিত ছিল। ধ্যাৎ। এনিওয়ে বাদ দে তো। একবার পড়ে গেলে কি হয়েছে, এই মুখ থেকে তোর বাড়ার জন্যে লালার ফোয়ারা বইয়ে দেব বলে হেসে উঠলেন। চাচ্ছেন আগের মুডটা ব্যাক করাতে। বলে আরো একবার আগের মত করে তাতাইয়ের বাড়ায় একদলা, এবার আগের চেয়ে বেশি থুথু দিলেন। তারপর বাম হাতটা দিয়ে তাতাইর বাড়াটা ধরে বললেন, এবার আর ভুল করছি না, বলেই বাড়াটা পিচ্ছিল থুথু দিয়ে টেনে দিতে লাগলেন।
 
-উফফ, পুরষ্কারটা দারুন হয়েছে মাসী। এরকম হলে তো সারাদিন তোমাকে কফি করে খাওয়াতে আমার আপত্তি নেই। বলতে বলতে গুদের দিকে নজর গেলো তাতাইয়ের, ছোপ ছোপ ভেজা দাগ দেখা যাচ্ছে। দেখে বললো, কি গো, ওখানটা খুব কুটকুট করছে নাকি?
- নিজের গুদের দিকে তাকিয়ে নিয়ে তাতাইর সামনেই গুদের সামনের কাপড়টা সরিয়ে নিয়ে বললেন, জল তো সারাদিন ধরেই কাটছে , এ আর নতুন কি? বলে গুদে মধ্যমাঙ্গুলি ঢুকিয়ে বের করে এনে ভেজা আঙ্গুলটা তাতাইর মুখে পুরে দিলেন।
 
- দেখি তো কেমন জল জমেছে ওখানে? বলে তাতাই আঙ্গুল বাড়িয়ে দিল মাসির গুদের দিকে।
 
- এ্যাই এ্যাই... , যা তোহ, দেখতে হবে না তোর।
 
- আরে বাবা, লজ্জ্বা পাচ্ছ কেনো? গুদ মেলে দিয়েছো ঠিকই , মনে মনে ঠিকই চাচ্ছো ওখানে আঙ্গুল দিই তাও আবার ভড়ং ধরছো। গুদের কোটায় খোচা মারলো তাতাই।
 
- ওকে।৫ মিনিট এর বেশি না। পরে আবার মাল খসিয়ে দিবি। আমিও তোরটা ৫ মিনিট টেনে দিচ্ছি।ডান? আউচচচ্....... পুচ করে আঙ্গুলটা সেধিয়ে দিয়েছে তাতাই। ভক্তিদেবীও গো গো করতে করতে টেনে দিতে লাগলেন তাতাইয়ের বাড়া। পাচ মিনিট কিংবা তারও কিছু সময় পর মাসী এবং বোনপো থামলেন।
 
- নে অনেক হয়েছে। এবার যা, টিভি দেখগে যা। এখানে থাকলে জ্বালাবি।
 
- নাহ, আর টিভি দেখতে ভাল্লাগছে না। তোমাকে দেখি বরং তারচেয়ে। বলে ফিক করে হাসলো তাতাই।
 
- ফুটন্ত তেলের মধ্যে চিকেন ছাড়তে ছাড়তে ভক্তিদেবী বললেন, এখানে থাকলেই কিন্ত আমি একটু পরপর কাজ করতে বলব? তখন আবার বিরক্ত হোস না।
 
- বিরক্ত? নো চান্স। কাজ করলে যদি আগের মত এত ভালো পুরষ্কার পাওয়া যায় তবে সারাদিন তোমার ফরমাশ খাটতে আমার সমস্যা নেই।
 
- জিহবাটা খুব লম্বা হয়ে গেছে দেখছি । বিচিতে কিক দেবো এইবার। বলে ছেনী দিয়ে মাংস আর আলু কষাতে লাগলেন।
 
দুপুর ১.৩০............
 
রান্না শেষ করে তাতাইকে ডাক দিলেন ভক্তিদেবী। তাতাইইইই, অ্যাই তাতাইইইইই......
 
- হুড়মুড় করে দৌড়ে এলো তাতাই। এএক্সএন এ ব্রেকিং ব্যাড টিভি সিরিয়ালটা দেখতে দেখতে কবে যে চোখ বুজে এসেছিল। হঠাৎ মাসীর ডাকে ঘুম ভেঙে হন্তদন্ত হয়ে ছুটে এসেছে

উফফ... কি হলো। এভাবে কেউ ডাকে। আমি ভাবলাম কি না কি হয়েছে। ইস এত আরামের ঘুম...
 
- মানে? তুই ঘুমাচ্ছিলি নাকি? এটাও কি সম্ভব বলে গালে হাত দিয়ে খুব আশ্চর্য হবার ভান করলেন ভক্তিদেবী। আমি তো ভাবলাম আবার গিয়ে বসে গেছিস এটা দেখার জন্য বলে ভক্তিদেবী কোমরটা সামনে পিছে দুলিয়ে চোদাচোদির ভঙ্গি করলেন।
 
- আরে ধুর। টায়ার্ড লাগছিল ভীষণ। যার মনে যা, তুমি হলে সারাদিনই বসে ওসব দেখতে।
 
- ওরে বাপরে। ভূতের মুখে দেখি রাম নাম। যাই হোক। রান্না রেডি। যেটার জন্যে ডেকেছি। চুদে খাবি? নাকি খেয়ে চুদবি?
 
- তাতাই একটু ভেবে বললো, আমমম্ আচ্ছা খেয়ে খেয়ে চোদা যায় না?
 
- হেহ, তাহলে দুটোর কোনটাই হবে না ঠিকমত।
 
-আমার মনে হয় কি জানো? খেয়েই চুদি? খেয়েদেয়ে শক্তি পাওয়া যাবে? ধুমধাম ঠাপ হবে।
 
-আমারও সেটাই ইচ্ছে ছিলো। ভালো হয়েছে তোর সাথে মিলে গেছে। নে বোস। আমি রেডি করছি সব।বলে ভক্তিদেবী কিচেনে ফিরে গেলেন, তাতাইও ডাইনিং টেবিলে চেয়ার টেনে বসে পড়লো।
ভক্তিদেবী এটা ওটা এনে টেবিলে রাখছেন আবার পোদ দুলিয়ে কিচেনে ফিরে যাচ্ছেন। ডাইনিং আর কিচেনটা এটাচড হবার কারনে চেয়ারে বসেই কিচেনের সব দেখতে পাওয়া যাব। ভক্তিদেবী কি একটা আনার জন্যে একটু ঝুঁকেছিলেন, প্যান্টির পেছনে কোন কাপড় নেই শুধু একটা ফিতে থাকার কারণে পোদের গর্তটা হালকা দেখা যাচ্ছিলো, তাতাই হাক দিলো, মাসী দেখা যাচ্ছে!!!
 
- ভক্তিদেবী ওভাবে ঝুকে ঝুকেই বললেন, কি দেখা যাচ্ছে!!!
 
- ইউর বাট হোল। ঢেকে রাখো।
 
- ভক্তিদেবী কি করলেন, হাত পেছনে নিয়ে ফিতাটা দুই পোদের মাঝখান থেকে টেনে এক সাইডে সরিয়ে দিলেন আর মাঝখানে উন্মোচিত করে দিলেন ৫ টাকার কয়েনের সাইজের বাদামী রঙের পুটকিটা। এখনো কি দেখা যাচ্ছে? ব্যঙ্গ করলেন ভক্তিদেবী।
 
- হা হা, বেশ বেশ এইবার ঠিক আছে।
 
একটু পর দুজনই টেবিলে বসলেন। তাতাই আর ভক্তিদেবী চেয়ারদুটো একসাথে করে একজন আরেকজনের পাছার সাথে পাছা লাগিয়ে বসেছেন। টেবিলে বাটি বাটি খাবার সাজানো। ভক্তিদেবী বসে তাতাইকে জিজ্ঞেস করলেন, অ্যাই খবিশ হাত ধুয়েছিস তো।
- হ্যা, হ্যা, এই যে বলে হাত দেখালো তাতাই।
 
-উহু, ধোয়া হয়নি, আমি খাবার নিয়ে আসার সময়ও দেখেছি বাড়া টানছিস, তাও ডান হাত দিয়ে, ছিঃ ছিঃ ছিঃ।
 
- আরে বাবা, অত ছ্যা ছ্যা করোনা তো, একটু পর ঠিকই মাগীদের মত করে বাড়া মুখে নিয়ে চুষবে আর ওখন পার্ট নিচ্ছো।
 
- ইশ, বুঝিস না কেনো। সব কিছুর একটা স্পেসিফিক টাইম তো আছে। চোদার সময় তোর বাড়া কেন, পোদেও মুখ দিতে সমস্যা নেই। কিন্ত খাবার টেবিলে তো হাইজিন মেইন্টেইন করা উচিত না বল বাবা? আমার মাঝে মাঝে সন্দেহ হয় আসলে তুই ডাক্তার না আমি ডাক্তার। তাতাই তাও চেয়ার ছেড়ে উঠতে অনিচ্ছুক। আচ্ছা, এখানে ধুয়ে নিই বলে গ্লাস থেকে একটু পানি ঢেলে হাত ধুয়ে নিতে চাইলো। ভক্তিদেবী এবার কঠোর হলেন, ওঠ বলছি, ওঠ, হ্যান্ডওয়াশ আছে বেসিনে, ওতে হাত ধুয়ে এসে বসলে তবে খেতে পাবি তার আগে না। অগত্যা তাতাইকেই মাসীর জেদের কাছে মাথা নত করতে হলো।
 
-হাত ধুয়ে আসার পর তাতাইকে আদর করে বসালেন ভক্তিদেবী। বাহ, লক্ষ্মী ছেলে। বোস এইবার বলে তার পাতে খাবার বেড়ে দিয়ে নিজেও নিতে লাগলেন। তাতাই খাচ্ছে আর উমমম্ উমম্ করছে। প্রতিটা আইটেম খেয়েই মাসীর প্রশংসা করছে। মাসী, একটা কথা বলি? ভক্তিদেবী মাথা নেড়ে সায় দিলে তাতাই বলল, মেসো না আসলেই আনলাকি।
 
- কেন বলতো?
 
- এই যে এমন কর্মী একটা বৌ রেখে পৃথিবীর কোন এক কোনে পড়ে আছে। অথচ এরকম অসাধারণ আইটেমগুলো তার বদলে আরেকজনের পেটে যাচ্ছে। আর.... বলে একটু পজ নিলো তাতাই।
 
- আর???? মুখে গ্রাস দেওয়ার আগমুহুর্তে তাতাইয়ের দিকে চেয়ে জিজ্ঞেস করলেন ভক্তিদেবী!
 
- আর... মানে এরকম একটা জায়ান্ট পোদ মারার অধিকার থেকেও বঞ্চিত।
 
- হেসে ফেলেন ভক্তিদেবী, ধুর, বলে তাতাইর উরুতে চাটি মারেন ভক্তিদেবী। ওই লোকের কথা বলিস না, অ্যাবসোলুট ইডিয়ট। বাচ্চা দেওয়ার ক্ষমতা নেই, বিছানায় পাচ মিনিট টিকতেও পারেনা সে আমার পোদ ঠাপাবে?? এই পাছা ওর সামনে এনে দিলে ও চোদার পরিবর্তে ভয়ে দৌড় দিবে, আবার যদি পাছাটা ওকে আস্ত খেয়ে ফেলে। বলে হাসিতে ফেটে পড়লেন, তাতাইও হাসি থামাতে পারলো না হো হো করে মাসীর সাথে যোগ দিল। এরকম একটু পর পর একজন একেকটা জোক ক্র্যাক করে আবার একটা হাসির রোল ওঠে, আবার কখনো তাতাই খুব সেন্সিটিভ কিছু বলে ফেললে ভক্তিদেবী বাম হাত দিয়ে তাতাইয়ের বাড়াটা চিপে ধরেন, আবার সুযোগ পেলে তাতাইও ব্রার উপরেই মাসীর নিপলটা মুচড়ে দেয়। এভাবেই একসময় দুজন খাবারের পর্ব শেষ করেন।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#14
বারো।।

 
সোফায় বসে আছে তাতাই, টিভিতে আবারো শুরু হয়েছে উদ্দাম চোদনলীলা। তাতাইয়ের দুই আঙ্গুলে ধরে রাখা বেনসনের ধোয়ায় ঘর কালো হয়ে রয়েছে। ভক্তিদেবী ড্রেসিং টেবিলের সামনে বসে চোখে মাশকারা লাগাচ্ছেন। অনেকদিন পর প্রিপারেশান নিয়ে চোদা খেতে যাচ্ছেন, তাই একটু খানকি টাইপ সাজ না হলে ঠিক জমছে না। তাই আর কি?
- মাসী, লিপস্টিক কোনটা দিচ্ছ? ব্লাকটা দিও প্লিজ।
- কি রে তুই, আমাকে কি উইচ পেয়েছিস নাকি?
- আরে বাবা, উইচরাই শুধু ওরকম কস্টিউম পড়ে বুঝি। চোখে কালো মাশকারার সাথে তোমার বডি কম্পলেকসন আর লিপ্সটিকের কালার যাবে ভালো।
- বডি কমপ্লেকশন মানে? তুই কি বুঝাতে চাচ্ছিস যে আমি খুব কালো? চোখের দৃষ্টি হেনে বললেন ভক্তিদেবী।
- না না, সেটা বলেছি নাকি। কনভিন্স করার ভঙ্গিতে বলে তাতাই। তুমি কালো না আবার খুব ফর্সা যে তাও না। তবে তোমার গায়ের রঙের সাথে খুব হট লাগবে কালো লিপস্টিকে। যদিও সব কিছুতেই আমার ভক্তিদেবীকে মানায় সেটা আমি জানি, বলে হালকা প্রশংসা করার চেস্টা করলো তাতাই।
- হয়েছে হয়েছে, সিগারেট দিস। একা একা খেয়ে ফেলিস না সবটুকু।
- সিগারেট দিস মানে??? হা হয়ে গেলো তাতাই। তুমি স্মোক কোরো নাকি?
- কেন তোকে বলিনি? তোর মেসোমশাই তো স্মোক করে। সে একবার অস্ট্রেলিয়া থেকে নিয়ে এসেছিলো। অনেকগুলো প্যাকেট। একমাস থাকবে সে হিসেবমত। কিন্ত যাবার সময় আস্ত এক প্যাকেট ভুলে রেখে গিয়েছিল। একদিন মনে হলো দেখি ব্যাটা ছেলেরা কি এমন মজা পায় এটাতে। সেই শুরু। তবে চেইন স্মোকার না। জাস্ট অকেশনাল।
- সব বিদ্যেই জানা আছে দেখি। সত্যি বলতে কি তোমার জন্ম আমেরিকায় হওয়া উচিত ছিলো। যা হোক এটা আমি একলা খাব, তোমাকে আরেকটা দিই বলে প্যাকেট বের করলো তাতাই।
- বাহ, তুইও প্যাকেট নিয়ে ঘুরিস নাকি। ভালো হয়েছে। ধরিয়ে দিস।
-তাতাই আরেকটা বেনসন বের করে লাইটার দিয়ে ধরিয়ে নিল, তারপর বাড়িয়ে দিলো ভক্তিদেবীর দিকে। ভক্তিদেবীও বা হাতে সিগারেটটা নিয়ে দু আঙ্গুলের মাঝে রেখে এমনভাবে ধরলেন সেটা দেখেই তাতাই বুঝে নিলো যে মাসীও খাওয়া যানে, এটলিস্ট নেইভ নয়। ভক্তিদেবী ডান হাত দিয়ে সাজসজ্জা করছেন আর ফাকে ফাকে বাম হাতে ধরে রাখা চুরুটটা ফুঁকছেন, নাক দিয়ে, মুখ দিয়ে ধোয়া ছাড়ছেন। কে বলবে এই মহিলাই আরো কদিন আগেও তার কাছে আর দশটা বাঙালী নারীর মতই একজন ছিল। বছরের পর বছর সংসার, স্বামী, সংস্কার আর সামাজিক রীতিনীতির গ্যাড়াকলে আবদ্ধ হয়ে কখনোই নিজের জৈবিক চাহিদাগুলোর দিকে মনযোগ দেওয়া হয়নি। ওদিন ভাগ্যবশত ভক্তিদেবীর দিকে ওনজরে না তাকাত আর ভক্তিদেবীই যদি তাতাইয়ের চেহারায় কামনার ঝড় না দেখতেন তাহলে ভক্তিদেবীর জীবনে এরকম একটা রিভেলেশন আসত না সেটা তাতাই হলপ করে বলে দিতে পারে।
এসবই ভাবছিলো তাতাই, এরই মধ্যে ভক্তিদেবীর সাজুগুজু শেষ। তাতাইকে নিশচুপ দেখে জিজ্ঞেস করলেন, কি রে তাতাই, হঠাৎ করে চুপ মেরে গেলি যে। টায়ারের বাতাস বের হয়ে গেলো নাকি বলে হেসে হেসে তাতাইর। বিচিদুটো চেপে ধরলেন।
- নাহ, অত সহজে টায়ার ফাসছে না বাঙালী ফিনিক্স মেরী বলে মাসীর হাতের উপর চাপ দিয়ে নিজের বিচিদুটো আরো চ্যাপ্টা করে দিতে লাগলো।
- টাইম টু ওয়ার্ক সন, তাতাই কে মনে করিয়ে দিয়ে বললেন দেখতো কেমন ঠিক আছে কিনা, কালো লিপস্টিক, কালো মাশকারা, বড় দুল, কালো ব্রা, কালো বলে পেছনটা ঘুরিয়ে ৪২ সাইজের পোদের ফাকে চেপে বসা প্যান্টিটা দেখালেন, জাস্ট এ্যাজ ইউ ওয়ান্টেড বেবী। বলে তাতাইর পাশে গিয়ে বসলেন।
- উফ, যা লাগছে না মাসী মনে হচ্ছে বাড়াটা খসে পড়ে যাবে। দারূন। একশো তে নব্বুই। বলে মাসীর গালে চুমু খেলো তাতাই।
- বাকী দশ কি তোমার আরো কোন রক্ষিতার জন্যে রেখে দিয়েছল বাছা? ফুল মার্কস না পেয়ে একটু আহত ভক্তিদেবী।
- না একচুয়েলী তোমার ওমন কলাগাছের মত সুগঠিত থাই দুটোতে যদি কালো রঙের একটা স্টকিং হত তাহলে বাকি দশটাও দিয়ে দিতাম।।
- হ্যা, সেটা তো আমার খেয়াল করার কথা ছিলো না? এনে দিলিনা তখন? এত কিছু করতে পেরেছি আর ওই সামান্য স্টকিং পড়তে পারতুম না? বল একশো।
- নব্বুই।
- ভক্তিদেবী নখ দিয়ে তাতাইয়ের বিচিতে চিমটি কেটে বললেন, বল একশো।
- নব্বুই।
- অগত্যা, বিচির নিচ দিয়ে তাতাইয়ের পাছার খাজে আঙুল বুলিয়ে যেন আগের বারের মত সতর্ক করে দিলেন। এবং কাজ হলো।
- একশো, একশো। বাবা। কি ডাকাত তুমি বাবা।
- তাতাইয়ের বাড়ায় হাত বুলিয়ে বললেন, ডাকাত না বাবা, জাস্ট প্লেইং মাই কার্ডস বলে মুখ দিয়ে শব্দ করলেন। যাক শোন তোকে এবার একটা সারপ্রাইজ দেবো। বাট প্রমিস মি, চোখ খুলতে পারবি না।
- ওকে, প্রমিস যাও। বলে চোখ বন্ধ করল তাতাই।
- ভক্তিদেবী সোফা থেকে উঠে দাড়ালেন। পাছার ওপর থেকে প্যান্টিটা নামিয়ে দিলেন। তারপর তাতাইর চোখের সামনে নিজের হাতের তালুটা নাড়িয়ে জিজ্ঞেস করলেন, দেখবি না কিন্ত , আমার পাছার দিব্যি।
- তাতাই কিঁছু বললো না শুধু বুড়ো আঙ্গুলটা তুলে থাম্বস আপ দেখালো।
ভক্তিদেবী পেছন ফিরে সোফার উপরে তাতাইর পায়ের একপাশে ে এক পা রেখে সোফায় উঠে গেলেন। দু পায়ের দু দিকে দাঁড়িয়ে পাছাটা একটু বেন্ড করে তাতাইয়ের মুখের সামনে ঝুলিয়ে রাখলেন। যেন বাদরের মুখের সামনে কলা ঝুলিয়ে রেখেছেন। তারপর তুড়ি বাজিয়ে বললেন, ওকে, খোল।
- তাতাই চোখ খুলল এবং যা দেখলো তাতে তার মনে হলো বুকের ভিতর যেন কেউ হাতুড়ি পিটছে। হা হয়ে গেলো কিছুক্ষনের জন্যে। সেই কলাগাছের কান্ডের মত গোল গোল থাইয়ের উপর তরমুজের উল্টানো দুটো খোল, তার মাঝে কালো টানেলের শেষ মাথায় গোল হয়ে বিন্যস্ত সার্কুলার মাসলের মধ্যমণি হয়ে আছে আধো অবারিত পোদের প্রাসাদে প্রবেশ করার দরজা।
- ড্যাম, উল্লাস করে উঠলো, দিস সারপ্রাইজ বিটস এভ্রিথিং আই হ্যাড বিফোর। ভক্তিদেবী চুপ করে রয়েছেন শুধু এই মূহুর্তটি অনুভব করার জন্য। পেছনে না তাকিয়েও তাতাইর মুখের অবিশ্বাসটা তিনি যেন স্পষ্ট দেখতে পাচ্ছিলেন। পোদটা নাড়িয়ে শুধু বললেন, দেখেই যাবি? ইউ নো হোয়াট টু ডু বেব! বলে কোমরটা আরেকটু বেন্ড করে তাতাইর নাকটা পোদের খাজে ঢুকিয়ে নিলেন।
- ড্যাম রাইট বেবী বলে বড় করে শ্বাস নিয়ে তাতাই জিহ্বাখানা প্রবেশ করালো মাসীর গুহ্যদ্বারে। ভক্তিদেবী শুধু একটু মুচকি হাসলেন এবং পুটকির চারপাশে তাতাইর জিহবা লেগে যে যৌন সুড়সুড়ি চাগিয়ে দিলো তারই আবেশে মুখ দিয়ে বের হলো, আহহহ!!!
তাতাই দু হাতে মাসীর পুটকিটা ফাক করে ধরে রেখে সপাংসপাং করে জিহবা চালনা করছে ভক্তিদেবীর পোদের ভিতরে। জিহবার দু পাশ রেকটামের দেয়ালে লেগে প্রতি মুহুর্তে ভক্তিদেবীর শরীরে জ্বলতে থাকা আগুনে যেন ঘি ঢেলে দিচ্ছে। চোখ কুচকে, ঠোট কামড়ে, দুধ চিপে ধরে কামসমুদ্রের প্রতিটি ঢেউয়ের ধাক্কা সহ্য করে কোনরকমে তীরে পা টা ধরে রেখেছেন। লাইফ ইজ অ্যা বীচ, মনে মনে ভাবলেন ভক্তিদেবী। অহ অহ করে পুটকি নাচিয়ে নাচিয়ে তাতাইয়ের জিহবাটা যতসম্ভব ভেতরে নিয়ে নিচ্ছেন।
- তাতাইরও ওদিকে অবস্থা শোচনীয়। হা করা পোদ দেখে যেন একদম লুনাটিক হয়ে গেছে। অনেক দিন ধরে অভুক্ত কারো সামনে যদি দশ পদের খানা এনে রাখা হয় তাহলে যেমন দিক্বিদিক জ্ঞানশূন্য হয়ে খাবারের উপর ঝাপিয়ে পড়ে তেমনি হয়েছে তাতাইয়েরও। একবার জিহবা দিয়ে পুটকি চুদছে। একটু পর গপ গপ করে পোদের দাবনায় কামড় বসাচ্ছে, আবার একটু পর লাল হয়ে ওঠা জায়গাটাতে চকাস চকাস করে চুমু খাচ্ছে । কখনো পোদে নাক ডুবিয়ে গন্ধ নিচ্ছে ।
- ওহ ওহ, এতদিন জানতাম পিজ্জার চেয়ে বোধহয় মজার কোন খাবার নেই, কিন্ত আজ তোমার পুটকি চুষে সে ধারনা ভেঙে গেলো। অহ, ক্রেজি অ্যাজ ফাক।
ঘড়ি দেখলেন ভক্তিদেবী, প্রায় দুপুর তিনটা বাজে। পুটকি থেকে তাতাইয়ের মুখ সরানোর কোন ইচ্ছে নেই। মনে হচ্ছিলো ওই পজিশনেই বাকি জীবনটা কাটিয়ে দেন। কিন্ত বাস্তবতায় ফিরে আসতে হয়, সেটা যতই অনিচ্ছাকৃত হোক না কেন। ভক্তিদেবী ভেবে দেখলেন, ঢের পুটকি চোষা হয়েছে, তিনটা বাজে, এখন তাতাই আবার তার বাড়া চোষাবে। যে লেভেলের খবিশ তাতে মাথায় আর কোন প্ল্যান আছে কে জানে। এখন পুটকি চোষা থেকে নিজেকে ক্ষান্ত না করলে চুদতে চুদতে রাত বারোটা বেজে যাবে। আজকে অন্তত তিনবার চোদার টার্গেট ছিলো।
অতঃপর তাতাইয়ের মাথাটা সরিয়ে দিয়ে সোফা থেকে নেমে পড়লেন ভক্তিদেবী । তারপর তাতাইয়ের দিকে তাকিয়ে বললেন, দেখি কেমন খেলি, কি খেলি বলে তাতাইয়ের জিহবাটা মুখে পুরে নিজের পাছার রস খেতে লাগলেন।
- কি যে পাগল হয়ে চুষছিলি তখন। আমি তো কিছুই বুঝলাম না। পুটকি খাওয়ার জন্যে পাগল হয়ে যাস।
- তোমার ওসব বুঝতে হবে না। আমি চুষে মজা পাই যদি ওতেই হবে। বুঝলে। বলে মাসীর হাতটা নিয়ে বাড়ার ওপর বসিয়ে দিলো। ভক্তিদেবী নীল ডাউন হয়ে বসে প্রথমে তাতাইর বাড়াটা টেনে দিতে লাগলেন। তারপর আস্তে করে ফোরস্কিনটা সরিয়ে গ্লান্স পেনিসটা বের করে মুখে নিলেন । তাতাই দু পা তুলে দিলো উবু হয়ে ধোন চুষতে থাকা ভক্তিদেবীর পাছার উপর।
 
ঘোঁৎঘোঁৎ করে শব্দ হচ্ছে রুমে। ভক্তিদেবীর মাথাটা চেপে ধরে আছে তাতাই, বাড়ার প্রায় পুরোটাই অন্তর্হিত হয়েছে ভক্তিদেবীর খানকি মুখের ভেতরে। যেন একেবারে পেট পর্যন্ত চলে এসেছে । মনে হচ্ছে যেন ভেতর থেকে সব উগড়ে চলে আসবে, তাও তাতাই ইবলিশটা ছাড়ছে না। দোষটা উনারই। খুব শখ হয়েছিলো বাড়া নিয়ে গ্যাগিং করার। সে ইচ্ছা তাতাইও ভালোমত পূরণ করছে এখন। নাকদিয়ে শ্বাস নিচ্ছেন বলেই বেচে আছেন এখনো। গলার রাস্তা দিয়ে এক চিলতে বাতাস যাওয়ার রাস্তাটা পর্যন্ত রাখেনি খাচ্চরটা। তাতাইও চোখ মাসীর মুখে পকাৎ পকাৎ করে অসুরের মত ঠাপিয়ে চলেছে। লালা বেড়িয়ে বাড়ার গা বেয়ে, বিচিকে আলিঙ্গন করে ফ্লোরের উপর টপটপ করে পড়ছে। মাঝে মাঝেই তাতাই লালারসে সিক্ত ধোনটা মুগুরের মত ধরে ভক্তিদেবীর চোখে, গালে স্ল্যাপ করছে। ওতেই চোখের মাশকারা উঠে গিয়ে গালে লেগে গিয়েছে। গালেএ লাল রঙের মেক আপ লেপ্টে গিয়ে ঠোটে গিয়ে লেগেছে। তারপরেও ছাড়ছে না মাসীকে। ভক্তিদেবীও একটা সময় এটাই নিয়তি ভেবে নিয়ে নিজের মুখটা তাতাইর বাড়ার সেবাতেই লাগিয়ে দিলেন।।
তাতাই ভীমের বাড়া দিয়ে ভক্তিদেবীর মুখটা ছ্যাড়াবাড়া করে দিচ্ছিলো। এমন সময় হঠাৎ ভতত্ করে একটা আওয়াজ হল যেন। তাতাই প্রথমে একটু যেন থমকে গেলো আওয়াজ শুনে তারপর ভক্তিদেবীর দিকে তাকালো , ভক্তিদেবীও তার দিকে তাকিয়ে, বাড়া ঢোকানো মুখেও যেন ঠোটের কোনে হাসির ঝিলিক। আর বুঝতে দেরী হয়নি তাতাইয়ের। বাড়াটা মাসীর মুখগহ্বর থেকে বের করে জিজ্ঞেস করলো, এটা কি হলো হানি?
- এই কুত্তা, কি হলো আবার? অতি লজ্জ্বিত কন্ঠে ভক্তিদেবীর উত্তর।
-দারুন ছিলো কিন্ত। বলে পায়ের পাতা দিয়ে পাছায় স্ল্যাপ দিলো।
- খামোকা লজ্জা দিচ্ছিস কেন শয়তান কোথাকার?
- লজ্জ্বা পাবার কি হলো, ওটা তো ন্যাচারাল। এতে তো আমি বরং খুশিই হয়েছি মাসী। এখন আমিও পাদ দিলে তুমি হাসতে পারবে না। কি মজা।
ভক্তিদেবী দেখলেন তাতাই মোটেও শাই ফিল করছে না। বরং সে ভক্তিদেবীকে আরো ইজি করার ট্রাই করছে। তাই তিনিও বললেন, কি করবো বল, এই শয়তান ঘোড়ার বাড়াটা ( বলে তাতাইর দন্ডটা মুচড়ে দিলেন) এমন ভাবে চেপে বসেছিলো যে পাছার দরজা কিভাবে খুলে টেরই পাইনি বলে একটু লজ্জ্বামিশ্রিত হাসি।
- ওটা হয়। আমি কোথায় যেন পড়ছিলাম। বিয়ের পর যখন ছেলেরা মেয়েদের গুদে ওটা প্রবেশ করায় তখন মেয়েরা অনিচ্ছাবশত ফ্যাপ করে ফেলে। প্রেশারের কারণে হয় এটা, এবং খুবই স্বাভাবিক একটা বিষয়।
- গুদে ঢোকালেই যদি এই অবস্থা তাহলে তুই যখন আমার পাছা মারবি তখন তো আমার কোন কন্ট্রোলই থাকবে না রে।
- কন্ট্রোল থাকার কি দরকার সোনা। ভট ভট বোম ফাটাবে। পূজোতে ছেলেপেলেরা যেভাবে ফুটায়।
- ধ্যাৎ। হাসবি না তখন একদম।
- হাসবো কি গো, আমি তো তখন তোমার পোদে মুখ লাগিয়ে বসে থাকবো।
- উফ তোকে নিয়ে আর পারা গেলো না বলে আবার বাড়াটা মুখে পুরে নিলেন।
কিছুক্ষণ পর তাতাই মাসীকে ধরে বাড়া থেকে তুলে দাড় করিয়ে মাইদুটো একটু চুষে দিয়ে বলল, বাড়া খেয়ে ক্যামন শক্তি পেলে গো, বলে গুদের ক্লিটটা ধরে নাড়াতে লাগলো।
- তাতাইয়ের আঙ্গুলের পাশে নিজের একটা আঙুল দিয়ে গুদ ঘাটতে ঘাটতে ভক্তিদেবী বললেন, আর বলিস নে। ওতে যে কোন ভিটামিন আছে কে জানে। একদম চাঙ্গা লাগছে রে।
- হুম, নাও ঘুরে দাঁড়াও তো।
- কেন? ভক্তিদেবী বুঝতে পারছিলেন না, তাতাই আবার কি করবে কে জানে? নিশ্চয়ই শালা আবার পোদ চাটার ধান্দায় আছে। এসব ভেবে মনে মনে পোদের কোঠায় তাতাইর মাংসল জিভের আশা করছিলেন। হঠাৎ পোদের মুখে প্লাস্টিক জাতীয় কিছুর স্পর্শ পেয়ে অবাক হয়ে পেছনে তাকিয়ে দেখেন তাতাইর হাতে একটু আগে গায়ে মাখা লোশনের কৌটোটা, সেটা সেট করেছে উনার পোদের মুখে। এমন ভাবে ধরেছে যেন মেশিনগান একটা। এখুনি বুলেট ঢেলে দিবে পোদের গর্তে। কদিন হলো লোশনটা এনেছেন। রুপচর্চা বিষয়ক একটা ম্যাগাজিনে একটা আর্টিকেল পড়তে গিয়ে খোজ পান লোশনটার। ডব্লিউ এইচ ও কর্তৃক রিকমেন্ডেড দেখে আমাজন থেকে অর্ডার করে আনিয়ে নিলেন। অত সাধের প্রসাধন। আর তাতাই সেটা নির্বিচারে পোদে ঢেলে দিচ্ছে।
 
- দেখ তাতাই, লোশনটা কিন্ত অনেক দামি বলতে বলতে তাতাই ভক্তিদেবীর মুখ চেপে ধরে লোশনের মুখটা আধ ইঞ্চি পোদে ঢুকিয়ে দিয়ে চাপ দিলো। সুড়সুড়ি লেগে আউউ করে উঠলেন ভক্তিদেবী, টের পেলেন মালের মত তাজা রস সাপের মত গড়িয়ে গড়িয়ে পোদের রাস্তা বেয়ে যেন পেটে চলে আসছে।
- তোমার গোয়ার চেয়ে নিশ্চয় দামি নয়? মাসীর মুখ ছেড়ে দিয়ে বলে তাতাই।
- "উফ, তুই কবে এসব পাগলামো ছাড়বি তাতাই। " বলে হেসে ফেলেন ভক্তিদেবী। কি আর করবেন? তাতাইর যত পারভার্শন আছে সবই উনাকে মেটাতে হবে। তারপর তাতাইর কানে ধরে হেসে হেসে বললেন, "হুম, অ্যালেক্সিস টেক্সাসের ওই ভিডিও দেখে ওসব শিখেছিস না? সব কিছুই মাসীর পাছার উপর এক্সপেরিমেন্ট করতে হবে তাইনা? সরকারী পুটকি পেয়েছো। যা ইচ্ছা তা করছো। "
- "আহ, মাসী লাগছে গো।" ভক্তিদেবী কান ছেড়ে দিলেন। " তোমার তো দেখি বেশ মনে আছে। খুব মনোযোগ দিয়ে দেখেছো বোঝা যায়।"
- " না দেখে উপায় আছে বল? তুই তো আমার টীচার।। হোমওয়ার্ক দিয়েছিলি না? যা হোক লোশন ঢোকানোর সময় বাতাসও ঢুকিয়ে দিয়েছিস গান্ডু ছেলে কোথাকার।। ওখানটা ফেপে আছে যেন। "
- " বের করে দাও না। ওই ভিডিওটার মত। "
- " ঘেন্না করবি না তো "।
-" আরে ধুর। কি হট লাগবে বুঝতে পারছো? "
-" ওই ভিডিওতে কিন্ত পাছায় আরেকটা জিনিস ঢোকায়। মনে আছে তোর। "
- " মনে আছে বাবা, সব মনে আছে। কলা ঢোকায় তাই তো? সব ঢোকাব মাসী। আস্তে আস্তে। "
-"হ্যা রে, আস্ত তুই ই ঢুকে পড়না" বলে পাছাটা মেলে ধরে বললেন," এই ছাড়ছি কিন্ত"।
-তাতাই চিচিং ফাক হয়ে যাওয়া অ্যাসহোলের দিকে হা করে তাকিয়ে রইলো ওখান থেকে কি বের হয় দেখার জন্যে। হঠাৎ করেই ছ্র্যাৎ ছ্র্যাৎ করে পাছার গর্ত থেকে বাতাস বের হতে লাগলো, সাথে উড়ে আসলো একটু আগে ঢোকানো লোশনের কণা। স্নো ফ্লেকের মত তাতাইয়ের নাকে মুখে, হা করে থাকা জিহবাতেও গিয়ে পড়লো মনে হয়। তাতাই স্যাৎ করে সরে এলো। ভক্তিদেবী তখনো বের করছেন।
ভক্তিদেবী তাতাইয়ের দিকে তাকিয়ে হেসে খুন। তাতাইও বুঝতে পেরেছে মাসী কেন হাসছে। তাই সেও হাসতে লাগলো মাসীর সাথে। হাসি শেষ হলে ভক্তিদেবী বললেন, "কি? খুব না পাছায় লোশন ঢুকাবি। কেমন হলো এখন? খুব সুন্দর লাগছে তোকে।" বলে আবার খিল খিল করে হাসতে লাগলেন।
- "আহ দেখো মাগীর কান্ড। পুটকি খুলে পাদ দিচ্ছে তাও লজ্জ্বা শরমের বালাই নেই।"
-"মোটেও পাদ দিইনি তাতাই!"
- " আলবৎ দিয়েছো। " তাতাই এবার হাসতে থাকে।
- ভক্তিদেবী রেগে গিয়ে শুধু চোখ বড় করে বলেন, " তাতাই!"
- তাতাই চুপ। তারপর মাসীকে টেনে কাছে এনে দু হাতে পাছাদুটো টিপে দিয়ে বলে, "আমি জানিতো বেবী। তুমি পাদ দিলে সারা কলকাতার আকাশ বাতাস কাপিয়েই দিবে। এই যেমন একটু আগে দিলে "।
- "পোদের সাইজ অনুযায়ী পাদের সাইজ ডুড। " বলে তাতাইর বাড়াটা ধরে নাড়িয়ে দিয়ে বললেন, " কি ব্যাপার, পোদটা দয়া করে মেরে দিন মশাই। আর কত খাচরামো করবি।"
- " হ্যা হ্যা, চলুন ম্যাডাম, বাড়াটাও আপনার পোদের হালুয়া খাবার জন্যে হা করে আছে "। বলে ঠাস করে পাছায় চড় দিলো একটা।
 
কাৎ হয়ে এক হাতের কনুইয়ের উপর ভর দিয়ে আছেন ভক্তিদেবী। আসন্ন অ্যাডভেঞ্চারের কথা কল্পনা করে চোখে মুখে যেন একটা জ্যোতি খেলে যাচ্ছে। চ্যাপ্টা মেদহীন শরীরের আড়ালে ঢাকা পড়ে গেছে অপেক্ষাকৃত হালকা শরীরের তাতাই। মাসীর উরুটা জড়িয়ে ধরে বাড়াটা পোদের মুখে সেট করছে।
তাতাই পাগল হয়ে যাচ্ছিলো শুরুতেই ডগি স্টাইলে পোদ মারবে বলে। কিন্ত ভক্তিদেবী ভেবে দেখলেন অনেক দিন পর পোদ মারাবেন, তার উপর তাতাইটা যা পাগলাটে, পাছাটা যদি ফাটিয়ে দেয়? কারণ ওই পজিশনে পোদের প্রত্যেকটা মাসল টেনস থাকে। চোদার সময় বাড়া অ্যানাল ক্যানেলের সাথে স্ট্রেইট না থাকলে রেকটাল ইঞ্জুরি হবার সম্ভাবনা বেশি। তাতাইই সেটা খাবার সময় উনাকে বুঝিয়ে বলেছিল। তারপর নিজেই পাগল হয়ে গেছে। অনেক বুঝিয়ে সাইডে থেকে চোদার জন্যে রাজি করিয়েছেন ভক্তিদেবী।
-" ওফ মাসী, ফাইনালি তোমার পাছাটা আমার শুলের মাথায় লেগে আছে। ফাইনালি তোমার পুটকিটা মেরে দিচ্ছি। ঐ সেদিন তোমার পাছাটা দেখেই মাথাটা নষ্ট হয়ে গিয়েছিল। ভেবেছিলাম এই পোদে বাড়া না ঢোকাতে পারলে বাড়ার কোন মূল্যই নেই। আজ সে স্বপ্ন স্বার্থক হলো।" বলে মাসীর মাইটা চটকাতে লাগলো।
-" হুম, সেটা আমি তোর চোখের দিকে চেয়েই বুঝেছি রে। আমি তো সবই বলেছি তোকে। আমারও সেদিনে তোর ওই লুক দেখার পর থেকেই বসে ছিলাম তোর বাড়া দিয়ে অনেক দিন পর পোদের উপোস ভাঙব। নে, আস্তে আস্তে ঢোকাস। " বলে বাড়াটা আলতো করে ধরে রাখলেন। তাতাই তার লালা মাখানো বাড়াটা মাসীর লোশনে জবজবে হয়ে থাকা পুটকির ফুটোতে ঠেসে ধরে চাপ দিতে লাগলো।
-" আরেকটু জোরে ধাক্কা দে না বোকাচোদা কোথাকার"। তাতাই জোর বাড়ালো, ভক্তিদেবীও পেছন দিকে কোমর দিয়ে ধাক্কা দিলেন আর তাতেই পুচ করে তাতাইর মুন্ডিটা ঢুকে গেলো। ভক্তিদেবী, আউ করে উঠলেন। তাতাইর পালস তখন দুশো মনে হয়। শেষ পর্যন্ত তার মিশন ভক্তিদেবীর পুটকি মারা একম্পলিশড। বিশ্বাস করতে কষট হচ্ছিলো তাতাইর।
- " কি রে, আবার কি হলো। বাল। বাড়াটা ঢোকা না আরেকটু।"
- তাতাই মাসীকে জড়িয়ে ধরলো, গলার ভাজে চুমু খেতে খেতে বললো, " মাসী, তোমার এই পোদে যারা বাড়া ঢুকিয়েছে তারা সবাই স্বর্গে যাবে গো "। বলে বাড়াটা আরেকটু ঠেলে দিলো। অর্ধেকটা ঢুকেছে। ভক্তিদেবী বললেন, "ব্যাস ব্যস, এটুকু দিয়ে কাজ চালিয়ে নে কিছুক্ষণ "।
- "মানে কি? পুরোটা না ঢোকালে তে স্বর্গে যাওয়া হলো না মাসী। স্বর্গ আর মর্ত্যের মাঝে আটকে রইলাম।"
- "আহ, আমি অত সহজে তোমাকে স্বর্গীয় হতে দিচ্ছিনে বাবুমশায়। তুমি স্বর্গে চলে গেলে আমার পুটকিটা অমন করে চুদে দেবে কে?"
- "আরেকটু ঢোকাই না, প্লিজ।" মুখ কাত করে তাতাইর অনুরোধ।
- " আচ্ছা গাধা ছেলে দেখি। আচ্ছা রে, তোর কি মনে হয়, তোর এই পাচ হাত লম্বা ল্যাওড়া মুখে নিয়ে কষ্ট করে চুষে দিয়েছি কি শুধু এটুকু ঢোকাবার জন্যে"। বলে তাতাইর একটা হাত এনে ক্লিটের উপর রাখলেন। " পুরোটাই তো ঢোকাবি সোনা। কিন্ত তার আগে মাসীকে একটু এডজাস্ট করে নিতে দে। বুঝতেই তো পারছিস। যা সাইজ তোর। আর শোন হাতটা এনে গুদে রেখেছি, ওটাকে আঙুল দিয়ে আদর করার জন্যে নয়। ভালো করে গুদটা ডলে দে। হ্যা ঠিক এইভাবে, আউচ, আহহ আহ। " তাতাই কোমর নাচানো শুরু করে দিয়েছে সাথে হাতের কাজও। " আজকালকার ছেলেরা বড্ড ফাস্ট রে।। মাসীকেও বিছানায় তুলতে ছাড়েনি। "
- " আজকালকার মাসীরাও যা হর্নি হয়েছে না, শাড়ির ওপর থেকে বোঝাই যায়না যে এরা বোনপো দের বিছানায় নিয়ে পুটকিটা আয়েশ করে মারিয়ে নিতে পারে। "
- " উমম উমম আহহ আহহ " তাতাইয়ের চোদার তালে তালে পাছা নাড়াচ্ছেন ভক্তিদেবী। " এতদিন লোকে গালি দিত এই বলে যে, তোর পাছা দিয়ে বাশ ঢুকিয়ে দিবো। আসলে আমারও তাই মনে হচ্ছে রে। বাশের বাকি অর্ধেকটা যে কোন খেলা দেখাবে কে জানে। "বলে তাতাইর দিকে তাকিয়ে ঠোট কামড়ে ধরলেন।
- তাতাইও পূর্ববৎ মাসীর ক্লিট নেড়ে দিতে দিতে বলল, " তোমার পুটকির আগ্নেয়গিরিটা ঠান্ডা করার জন্যে বাশই ঢুকাতে হবে ডার্লিং, ওসব ছোটখাট খেলনা দিয়ে কি তা হয়? " ঠাপের চোটে পৎ পৎ করে শব্দ হচ্ছিলো। বাড়া পিছলে আরো একটু নেমে গেলো যেন।
ভক্তিদেবী পাছাটা নাড়িয়ে বাড়ার জন্যে জায়গা করে নিলেন। এখন মনে হচ্ছে লোশনটা ঢুকিয়ে ভালোই করেছিলো তাতাই নাহলে পোদে হয়ত এতক্ষণে জ্বালা ধরে যেত। " কি ভাবছো মাসী?" ভক্তিদেবীর গালে গাল ঘষে আদুরে গলায় বলল তাতাই। ওদিকে কোমর নাচিয়ে পত পত শব্দ করেই চলেছে।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#15
"না রে ভাবছি এই শেষ বয়সে তোর সাথে এই সম্পর্কটা না হলেই বোধহয় ভালো হত "। ম্লান মুখে বললেন ভক্তিদেবী।

" কেনো বলতো? মাসী বোনপো এরকম সম্পর্ক......."
" না না সেটা বলছি নে। থামলি কেন, চোদ ঠিকমত। " বলে বাড়াটা ধরে তাতাইকে কাজ চালিয়ে যাওয়ার ইঙ্গিত করলেন। " বলছিলাম, এমন করে আদর করেনি রে কেউ এতদিন। এখন আর কদিন এসব করতে পারবো। একটা সময় এই আর্জ থাকবে না। তখন এই খানিকের সুখই কষ্ট দেবে। "
" উফ বারবার একই কথা। " বলে মাসীর বগলে সুড়সুড়ি দিলে ভক্তিদেবী খিলখিল করে হেসে উঠলেন।
" এ্যাই এ্যাই শয়তান"।
"কাম অন মাসী, চীল, তোমাকে তো বলেছিই, এখন হরমোনাল কত প্রিপারেশন বের হয়েছে। চাইলেই মেনোপজটা অনেকদিন ধরে ঠেকিয়ে দেওয়া যায়। যতদিন ইচ্ছে তোমার এই ডাঁসা ওয়াটারমেলন দুটো তাড়িয়ে তাড়িয়ে চুদতে পারবো। " বলে তাতাই পাছার দাবনা ফাক করে পুটকির গর্তে সেটে থাকা বাড়াটা দেখে মনে মনে খুব গর্ব বোধ করলো। " আর তুমি যতদিন না বলছো ততদিন আমি কাউকে বিয়েও করবো না। "
-" হয়েছে। আজকালকার ছেলেরা। বিয়ে করার জন্যে আমার অপেক্ষায় বসে থাকবি। তুই বলেছিস আর আমি বিশ্বাস...... আউচচ আউউ ", তাতাই বাড়াটা ঠেসে ধরেছে পোদে। আর দু ইঞ্চি বাকি পুরোটা ঢুকতে। " আচ্ছা আচ্ছা, ফাইন, তুই যদি সারাজীবন বিয়ে করতে না চাস আমার কি বল। পুরোটা ঢুকিয়ে দিয়েছিস নাকি কুত্তা? " বলে হাত দিয়ে বাড়া চেক করে দেখলেন না তখনো কিছু বাকি আছে।
-" কি পুরোটা হবে নাকি? "
 
- " উমম, খুব ভয় হচ্ছে রে। খুব ব্যথা পাব না?" ন্যাকামো শুরু করলেন ভক্তিদেবী। বুঝতে পেরে তাতাইও ওষুধ দিলো। " হ্যা, তা তো পাবেই। দেখেছো না মুভিতে। মাগী গুলো কিভাবে চিৎকার করে। থাক বাদ দাও, এতটুকুই বেশ। " বলে চুদতে লাগল।
-" ড্যাম ইউ তাতাই। কোথায় আমায় সাহস দিবি যে মাসী কিছু হবে না, তা না করে ভয় দেখাচ্ছে। বিচ। পুরোটা না ঢোকালি তাহলে কি বালের পুটকি মারতে এসেছিস।"
-" খুব যে ভাব নিচ্ছিলে তখন। বাড়া বিচি সব ঢোকাবো তোমার পোদে। শুধু দেখে যাও। "
-"আচ্ছা, আরেকটু ওভাবে করে নে। তারপর পুরোটা ঢোকাস। "
তাতাই মাসীর কথা মত চুদতে লেগে গেলো। পোদে ঢোকানো লোশন বাড়ার ঠাপ খেয়ে গড়িয়ে আসছে পাছার ওয়াল বেয়ে। ভিজিয়ে দিচ্ছে বেড শীট। কিছুক্ষণ চোদার পর তাতাই পচ করে বাড়াটা বের করে উঠে দাড়ালো। ভক্তিদেবী বুঝলেন মাহেন্দ্রক্ষণ সমাগত। পুটকিচোদার লাস্ট লেভেল ব্রেক করার দ্বারপ্রান্তে তিনি। তাকিয়ে দেখলেন তাতাই দাঁড়িয়ে আছে, বাড়া খাড়া হয়ে দাঁড়িয়ে আকাশের দিকে ( সিলিংয়ের দিকে) মুখ করে আছে। টপাটপ প্রিকাম আর লোশনের মিশ্রণে সাদা বীর্যমত পদার্থ উনার উরুর উপর পড়ছে। চোখ দিয়ে ইঙ্গিত করে বাড়ার দিকে দেখালেন। " বাহ, চোদার সাথে সাথে আরো বড় হচ্ছে দেখা যাচ্ছে তোর সাপটা "।
- "হবে না মাসী"। নিজের বিচি টিপে টিপে বলল তাতাই, " তোমার পোদের হালুয়া খাচ্ছে যে। বড় তো হবেই"।
- " কোন পজিশনে মারবি বল? " পাছা নাড়িয়ে বললেন ভক্তিদেবী।
-তাতাই মাসীর পাছায় পায়ের পাতা দিয়ে লাথি দিয়ে বলল," উপুড় হয়ে শোও। "
-" ওকে বেবী, তুই যেভাবে চাস "। বলে উপুড় হয়ে শুয়ে গেলেন ভক্তিদেবী। একটা বালিশ হাতে ধরে বললেন, " কিরে, এটা দিব নাকি কোমরের নিচে "?
-" পাকা মালদের সাথে করার এটাই মজা বুঝলে মাসী। ওরা জানে কি করতে হয়, কখন করতে হয়! " বলে তাতাই পায়ের পাতা দিয়ে মাসীর পাছায় চাপ দিতে লাগলো।
- " থ্যাংক ইউ, থ্যাংক ইউ। ধন্য হয়ে গেলাম আমি। এই নে..." বলে কোমরের নিচে বালিশটা গুজে দিলেন। তাতে পুটকিটা একটু উচু হয়ে ফাক হয়ে রইলো। ঠিক যেন তাতাইয়ের ধোনের অপেক্ষা করছে। এ দৃশ্য দেখে তাতাইয়ের মাথা খারাপ হবার জোগাড়। বলল, " ওফ ভক্তি, যা লাগছে না গো। পুটকিটা কাচা কাচা খেয়ে ফেলতে ইচ্ছে করছে। "
- " তো খা না। তুই কি ডায়েট করছিস নাকি "। তাতাই মুখ গুজে দিলো ভক্তিদেবীর পুটকির খাজে। জিহবা বেড় করে খোচাতে লাগলো পুটকির দরজায়। কামড়ে দিতে লাগলো পাছার দাবনাগুলো। ভক্তিদেবী আরামে উউউ উউউ করতে লাগলেন। নিজ হাতে পাছার দাবনা দুটো সরিয়ে দিয়ে বললেন, " নে নে, ভালো করে খা বাবা। জিহবাটা আরেকটু ঢোকা। ইট দ্যাট অ্যাস বিচ "।
-" ওউফ মাসী, মনে হচ্ছে যেন চীজে কামড় বসাচ্ছি", বলে তাতাই জিহবা সরু করে ভক্তিদেবী পুটকির দরজায় হুমড়ি খেয়ে পড়লো।মিনিট খানেক মাসীর পাছাটা চটকে, চুষে দেবার পর তাতাই উঠে বসলো মাসীর পাছার উপর।বাড়াটা দিয়ে পাছার উপর আঘাত করে মাসীকে জানান দিলো পুটকি মারার ঘড়িতে অ্যালার্ম বেজে গেছে।" কি রে হয়ে গেছে তোর ? রেডি টু গো তাতাই "? ভক্তিদেবী ঘাড় ঘুরিয়ে তাকালেন তাতাইর দিকে।
-" অহ ইয়ে বেবি। ইটস টাইম টু ব্রেক ইউর অ্যাস "। বলে বাড়াটা দ্বিতীয় বারের মত পুটকির ফুটোতে সেট করলো তাতাই। ভক্তিদেবী পাছা ফাক করে ধরলেন, তাতাই লিঙ্গের মুন্ডিটা মাসী অ্যানাল ক্যানালে প্রবেশ করালো। ভক্তিদেবী হাতটা পেছনে ঘুরিয়ে তাতাইর ঘাড়ে ধরে মস্ত ড্রিল মেশিনটা নিজের পোদে নিতে লাগলেন।
- "অহ আহ মাগো, এই তাতাই" শীৎকারের ফাকে বললেন ভক্তিদেবী, " পুরোটা ঢুকিয়ে বলিস। " তাতাই মাসীর পিঠে চুমু খেতে খেতে প্রতি সেকেন্ডে বাড়ার প্রতিটি ইঞ্চি প্রবেশ করাচ্ছে স্বর্নগহবরে। এভাবে একসময় তাতাই দেখলো আর এক ইঞ্চি মতো বাকি। সে মাসীর নরম মাংসল পিঠের উপর বুক লাগিয়ে শুয়ে পড়লো, মাসীর কানের কাছে মুখ নিয়ে জিহবা দিয়ে কানটা চেটে দিলো।
-" কিরে? শুয়ে পড়লি যে? উহ উহ যা লাগছে না রে তাতাই।"
-" আর এতটুকু বাকি"। বলে আংগুল দিয়ে দেখালো তাতাই।ভক্তিদেবী একটু নড়েচড়ে উঠলেন, তাতাইকে পিঠে নিয়েই শরীরটা একটু উচু করে ধরে বললেন, " গ্রাব মাই টিটস "!তাতাই হাত বাড়িয়ে দু দিক থেকে হাত বাড়িয়ে সুগঠিত ১০ কেজি ওজনের নরম মাংসের তাল হাত দিয়ে ধরলো। "স্কুইজ দেম ফাকার, টেপ ওগুলো, নিপল মুচড়ে দে "। তাতাই দু আঙ্গুলে আঙ্গুরের মত নিপল দুটো চিমটি দিয়ে ধরলো।
-" তাতাই শোন।" ভক্তিদেবী তাতাইর চুল ধরলেন, " কিস মি এন্ড ফাক মাই এ্যাস। একদম পুরোটা ঢুকাবি। এন্ড ডোন্ট স্টপ আনটিল আই সে সো "। ভক্তিদেবী যেনো লেডি কমান্ডো হয়ে গেছেন। অনুগত সৈন্যকে কি কি করতে হবে বুঝিয়ে দিচ্ছেন। তাতাইও মনোযোগ দিয়ে শুনছে। " ইজ ইট ক্লিয়ার হানি?" ভক্তিদেবী জিজ্ঞাসা করলেন তাতাইকে।
-"কিন্ত মাসী যদি তার আগে আমার মাল বের হয়ে যায়?", তাতাই প্রশ্ন করলো মাসীকে।
-" ওয়েল" বলে হেসে তাতাইর জিহবাটা চুক করে চেটে দিয়ে বললেন," আমি ভাবছিলাম রাত্রে আরো দুবার আমরা করব। কিন্ত যদি এখন আমি বলার আগে মাল বের করে ফেলিস পুটকি মারা তো দূরে থাক, পুটকির দিকে তাকাতেও পারবি না "। সোজাসাপ্টা জানিয়ে দিলেন ভক্তিদেবী।
-"আর যদি তোমার আগে মাল বের হয়ে যায়?"
-" আমি তোর ধোনের দিকে তাকাবো না যা। এটাই তো চাস নাকি?"
- "উহু, তাহলে আমি তোমার পুটকি নিয়ে যা ইচ্ছা করতে পারবো? "
-" যা ইচ্ছে মানে"?- চোখ দুটো বড়বড় করে জানতে চাইলেন ভক্তিদেবী।
-" না,না, ভয় পাবার কিচ্ছু নেই। যা ইচ্ছে মানে এই তো যখন তখন পোদে বাড়া ঢুকিয়ে দেবো, আঙ্গুলি করব, লিক করব, ইউ নো, স্টাফস? " বলে কাধদুটো উচু করলো তাতাই।
-"ওকে ওকে বাবা। ডীল যা। নাউ ফাক মাই অ্যাস জার্ক। " বলে তাতাইর বুকে ধাক্কা দিলেন। তাতাইও ভক্তিদেবীর মাইদুটো সর্বশক্তিদিয়ে কচলে ধরে ধপ করে এক রামঠাপে বাকি বাড়াটাও ঢুকিয়ে দিলো।
- "ইইউউউ, ওহ মাই গোস, তাতাইইইইইইইই '- বলে মৃদু গোঙানির মত আওয়াজ করে তাতাইয়ের হাতের উপর নিজের হাত শক্ত করে ধরলেন।
- " ওহ, ড্যাম ইট মাসী, হোয়াট অ্যান অ্যাস "। বলে পাছার উপর চড় মেরে থপ থপ করে পুরো বাড়াটা মাসীর পোদে গেথে দিতে লাগলো। " ওহ, ফাক মাই অ্যাস, ফাক মাই ফাকিং অ্যাস, অহ অহ ইয়েএসসসসসস, স্কুইজ মাই টিটস বেবী ", চোদার ফাকেও ইন্সট্রাকশন দিতে ভুলছেন না ভক্তিদেবী।তাতাই মাসীর মাই দুটোতে প্রেসার বাড়ালো, চোদার তালে তালে তাতাইর বলসগুলো গিয়ে মাসীর গুদে ধাক্কা দিচ্ছে। ভক্তিদেবীর তখন হুশ নেই, প্রথমবার একটু কষ্ট হচ্ছিলো কিন্ত এখন মনে হচ্ছে তাতাইকে পুরোটাই ওই গুদে পুরে নিলেও বোধহয় জ্বালা মিটবে না।
-" মাগী, খানকি, চুদতে চুদতে একদম হাগিয়ে দেব। পুটকি মারা খেতে এসেছে। " প্রতিটি ঠাপের সাথে হুশ হুস করে শ্বাস ফেলছে তাতাই।
- " দে বাবা, হাগিয়ে মুতিয়ে ছ্যাড়াব্যাড়া করে দে সোনা। উ মাগো।জানোয়ার ছেলে কোথাকার। "
ঘরময় শুধু থপ থপ পচ পচ শব্দের উৎসব। মাঝে মাঝে হালকা গোঙানি, কখনো কিছু গালি, ঘাম বেয়ে পড়ছে দুজনার শরীর থেকে, পোদের ফুটো থেকে রস গড়িয়ে ভিজিয়ে দিচ্ছে বিছানার চাদর, চুক চুক শব্দে একজন আরেকজনকে চুম্বন করে করে নিষিদ্ধ যৌনতার উচু প্রাচীর ভেঙে চুরে গুড়িয়ে দিচ্ছে প্রতিনিয়ত। ১০ মিনিট দীর্ঘ চুদাচুদির পর হঠাৎ ভক্তিদেবী তাতাইয়ের ঘাড়ে ধরে চোখ কুচকে বললেন, " তাতাইইইইই, বেবী স্টপপ, স্টপ প্লিজ!" তাতাই থামলো বটে, বাড়াটা পোদে ঢুকিয়েই মাসীর পিঠে আগের মত শুয়ে, কানের কাছে মুখ নিয়ে বলল, "হোয়াট "?
- "একটু বাড়াটা বের করনা সোনা " - অনুরোধ ভক্তিদেবীর।
-" ওকে, মে আই নো হোয়াই? "
-" আই হ্যাভ গট সামথিং কামিং, বাবা! " বলে জিহবা বের করে তাতাইয়ের কানটা চেটে দিলেন। তাতাই বুঝে নিল যা বোঝার। চট করে দুই হাত ভক্তিদেবীর মুখে চেপে ধরে বললো, " নো ওয়ে, বিচ"। বলে হেসে হেসে ভত করে আবার বাড়া ঢুকিয়ে পুটকি মারতে লাগলো। ভক্তিদেবীর মুখে হাত দিয়ে রাখার কারনে শুধু গো গো করছেন। নিজের হাত দুটো দিয়ে তাতাইকেও সরাতে পারছেন। ওদিকে তাতাই আগের চেয়ে দ্বিগুন গতিতে ঠাপাচ্ছে।
মাসী নিশ্চয় পাদ দিতে চাচ্ছে। কিন্ত সেটা হতে দেওয়া যাবেনা। তাতাইয়ের মাথায় তখন শয়তানের রাজা লুসিফার ভর করেছে। জিনিষটা ভাবতেই প্রতি ঠাপের সাথে যেন তাতাইয়ের বাড়ার শিরা গুলো ফুলে যাচ্ছে। মাসীর মুখ লক করে, কানে গালে ঘাড়ে আদর করে করে বুনো মোষের মত শক্তিতে ঠাপাতে লাগলো তাতাই। তারপর হঠাৎ করেই এক টানে বাড়াটা মাসীর পোদের ছেদা থেকে বের করে নিয়ে এল, সাথে মাসীর মুখটাও ছেড়ে দিলো এবং সাথে সাথে, ভটট করে একটা আওয়াজ হলো, তারপর পুউউত, প্রুত,পুউউ করে বাশি বাজিয়ে ট্রেন থেমে গেলো। ভক্তিদেবী তখন বিছানার সাথে লেপ্টে আছেন, চোখ বন্ধ, মুখ হা করে শ্বাস নিচ্ছেন। চোখ খুলে তাকালেন খিক খিক হাসির আওয়াজ শুনে।
- " ওয়াও মাসী, ওয়াও। যা দেখালে না ", বলে আবার খিক খিক করতে লাগলো তাতাই।
 
- " মাদারচোদ "। খিস্তি করলেন ভক্তিদেবী, কিন্ত মুখে হাসি। " লিসেন, দিস ইজ নট ফানি তাতাই। " তাতাই তবু হাসতে লাগলো। " জার্ক, ডিক, কুত্তা। " গালি খুজে পাচ্ছেন না ভক্তিদেবী। তাতাই গিয়ে ভক্তিদেবীকে জড়িয়ে ধরলো।একটা ভক্তিদেবীর উপর তুলে দিয়ে একটা আঙুল নিয়ে পোদের ফুটোয় মালিশ করতে লাগলো।
- আর, হবে নাকি মাসী?"
- "কেন"?
-"না, দারুন লাগছিলো তখন। একটু টেস্ট করে দেখতাম! "
-" একটু টেস্ট করে দেখতাম", বলে ব্যঙ্গ করলেন তাতাইকে।" খেতে চাইলে তখনি ধোন বের করে ওখানে হা করে বসে থাকতি"।
-" আমি কি জানতুম বাড়া বের করার সাথে সাথে তুমি ওরকম পোদের আগুন উগড়ে দেবে? "
-" না, তুই জানতি না, কুত্তা। সব প্ল্যান করেই করেছিস। "..... ধরা পড়ে তাতাই হেসে দিলো। ভক্তিদেবী তাতাইকে জড়িয়ে ধরলেন, " আমি তোকে চিনিনা, অ্যাই একদম হাসবি না, শয়তান, আই লাভ ইউ ", বলে তাতাইর বাড়াটা টেনে টেনে তাতাইকে চুমু খেতে লাগলেন ভক্তিদেবী।
তাতাইর বড্ড পিপাসা পেয়েছে। ঘেমে গা চটচট করছে। উঠে দাড়ালো তাতাই।
-" কি রে, উঠছিস যে? " ভক্তিদেবী ভাবলেন তাতাই বোধহয় এবেলার মত চোদাচোদির পর্বে পর্দা টেনে দিলো। কিন্ত হায় হায়, উনার যে আরো এক রাউন্ড পুটকিমারা খাওয়ার ইচ্ছে ছিলো সেটার কি হবে? তাতাই কোন জবাব না দিয়ে বেরিয়ে গেলো। যখন ফিরে আসলো হাতে একটা কোক আর তোয়ালে। টাওয়ালটা মাসীর দিকে ছুড়ে দিয়ে বললো, 'নাও মুছে নাও। ঠান্ডা লেগে যাবে।"
-"অ্যা, মুছে ফেলবো? " ভক্তিদেবীর ভয়টা তাহলে সত্যি হতে চলছে নাকি? বাল। তাতাই কোকটা টেবিলে রেখে বিছানায় উঠে পড়লো। "আমি তো সোজা বাংলায়ই কথাটা বলেছি হানি "। তাতাইয়ের বাড়াটা ভক্তিদেবীর মুখের সামনে ঝুলছে। ভক্তিদেবী যেমন তাতাইর বাড়ার দিকে লক্ষ করছিলে,তাতাইও তেমনি মাসীর মুখের দিকে নজর রাখছিলো। তার বোঝার বাকি রইলো না কিছু। একহাতে বাড়াটা ধরে মাসীর মুখে বারি দিতে লাগলো।
ভক্তিদেবীর মনে একটু আশার সঞ্চয় হলো যেন। মেবি ইটস স্টিল নট ওভার। " কি রে,আবার শুরু করলি যে?"
- "ওমা, শেষ করলাম কবে যে শুরু করতে হবে?"
-"না, মানে, ওভাবে উঠে গেলি, তারপর সব মুছে টুছে ফেলতে বলছিস, তাই ভাবলাম আর বোধহয় করবিনা"।
-"আরে, ধ্যাৎ, আমার তো মালই বের হয়নি। আরেকবার চুদলে হয়তো বেরিয়ে যাবে। মাল না বেরুলে তো ঠান্ডাও হতে পারছি নে।" বলে বাড়াটা মাসীর বন্ধ দুই ওধরে ঠেলতে লাগলো।
-ভক্তিদেবী বাড়াটা সরিয়ে দিয়ে খপ করে বিচি দুটো মুখে পুরে একটু চুষে দিয়ে বললেন, " হ্যা, রে আমারও জল খসেনি এখনো। " বিচিগলো আবার মুখে নিয়ে চুষে দিলেন । " বাই দ্য ওয়ে তাতাই,, আই অ্যাম ভেরি পিসড উইথ ইউ? "
-" হোয়াই দ্যাট, ফাকিং বিচ?" ভক্তিদেবীর মাইয়ের ভাজে লেগে থাকা ঘাম মুছে দিতে দিতে বললে তাতাই।
-"ইউ ডিডন্ট লেট মি টেস্ট মাই অ্যাস জুস। পুটকি থেকে বের করেই বাড়াটা আমার মুখে দেওয়া উচিত ছিলো তোর। খুব তো পি এইচ ডি করেছিস পর্ন দেখে, কাজের সময় এগুলো কোথায় যায় তোর? "
-" আসলেই তো। হাউ ডেয়ার ইউ তাতাই? কিন্ত এখনো লেগে আছে মাসী। এই যে। গেট ইট, গেট ইট"।
-" বাল, শুকিয়ে গেছে ওগুলো "।
- " আচ্ছা বাবা, রাগ করোনা, একটু পরেই তো আবার কায়দা করে তোমার পোদটা মারতে যাচ্ছি। তখন না হয় খেয়ো। "
- " তোকে বলে দিতে হবে না আর। আমি নিজেই খেয়ে নেবো '", বলে হা করলেন। তাতাই পোদের রস লাগানো দন্ডটা চট করে মাসীর মুখে পুরে দিয়ে কোমর দোলাতে লাগলো। তিন চারটে রামঠাপে ভক্তিদেবীর গলা পর্যন্ত বাড়া ঢুকিয়ে দেবার পর ভক্তিদেবী বাড়া ঠেলে বের করে দেন। বাড়ায় থু থু লাগিয়ে কচলে দিয়ে ওহ ইয়েস বলে আবার মুখে পুরে নেন। ওদিকে মাসীর মুখ চুদতে চুদতে তাতাই গুদে পোদে লেগে থাকা ঘাম মুছে দিচ্ছে সযত্নে।
একটু পর হুট করে ভক্তিদেবী উঠে ধাক্কা মেরে তাতাইকে বিছানায় ফেলে দিলেন। তারপর দু পা দুদিকে ছড়িয়ে তাতাইয়ের বাড়ার গোড়ায় বসে বললেন,"লেট মি রাইড ইট বেবী"!
-"বাপরে একদম লেডি মাফিয়াদের মত, যেন মোটরে চড়ে বসলে। " তারপর দু হাতে পুটকির দাবনা ধরে বলল,সব তো ঠিক আছে কিন্ত তোমার ওখানটা চেটে দিলে ভালো হতনা? "
- " আরে লাগবে না।বাদ দে, যেভাবে বাড়া ঢুকিয়ে মুখচোদা করেছিস তাতে তোর বাড়ার জুসেই কাভার দিয়ে দিবে? " বলে বাড়াটা ধরে কচলে নিলেন।
এবং শুরু হয়ে গেলো দিনের তৃতীয় বারের মত পৎ পৎ করে পুটকির মারার সঙ্গীতের মূর্ছনা। ভক্তিদেবী হাত দুটো পেছনে নিয়ে পুটকি মেলে ধরে গপাগপ ঠাপ মারছেন তাতাইকে। তাতাই মাসীর নিপল ধরে মুচরাতে লাগলো। অতিকায় হস্তিনীস্বরুপ মাসীর পুটকির আঘাত নিতে নিতে হঠাৎ তাতাইয়ের অ্যানাল স্ফিংক্টার রিলাক্স হয়ে গেলো, আর ভুউসস করে দুপুরের খাবার মেটাবলাইজড হয়ে উৎপন্ন গ্যাস বেরিয়ে গেলো। এবং শব্দশোনার সাথে সাথেই চট চট করে ঠাপানো বন্ধ করে দিলেন ভক্তিদেবী। তারপর মৃদু হেসে একটু ঝুকে তাতাইর নিপলটা চেটে দিয়ে বললেন, " ফাইনালি, ইয়েস, আই হ্যাভ ডান ইট। লজ্জ্বা পাস না সোনা, আমার অনেক রিলীভড লাগছে। না হলে তুইএকা শুধু আমাকে পচাতি যে শুধু আমিই চোদার সময় পাদ দিই। "
-"আচ্ছা মাসী, আমি কি কখনো একবারও পাদ দেওয়া নিয়ে তোমাকে টন্ট করেছি বলো? আমি বরং তোমাকে এনকারেজড করেছি। "এবার তাতাই পাসীর পাছা ধরে নিচ থেকে ঠাপাতে লাগলো।
-" তা বটে। কিন্ত ঐযে শয়তানের মত হাসি তো ঠিকই দিতে ভুলিস না।"
-" ওটা আমি সবসময়ই দিবো। এটাই তো মজা বেবী। এই যেমন তুমি হাসছিলে তখন। " চুদতে চুদতে বলে তাতাই।
-" বেশ করে মার সোনা। আমার পেটেও অনেক জমে আছে রে। সব বের করে দিতে পারবি না সোনা? "
-" দেখ তো পারি কিনা?" বলে তাতাই তার ড্রিল মেশিনের গতি বাড়িয়ে দিলো।চোদার সাথে তাল মেলাতে না পেরে ভক্তিদেবী শুয়ে পড়লেন তাতাইর বুকের উপর। " ওহ মাগো, পোদটার মনে হচ্ছে আজ শ্রাদ্ধ হয়ে যাবে যেভাবে মারছিস, আউউউ,। পৎ পৎ করে মাসীর গাড়ে নিজের ধোনটা খুটে দিচ্ছে তাতাই, চুইয়ে পড়ছে লোশন আর প্রিকামের মালাই। হঠাৎ তাতাই টের পেল বাড়ার গা ঘেষে যেন আগুনের হল্কা বেরিয়ে গেলো এবং গরম বাতাসের এই প্রবাহ মাসীর অ্যানাল ক্যানেলের খাজে খাজে ধাক্কা খেয়ে বের হবার সময় বিরাট ভঅঅ অঅত শব্দ করে বেরিয়ে গেলো।
" থামিস না তাতাই, আরো আসছে। পাছাটা ফাক করে মার সোনা। " তাতাই যাতে চোদার কন্স্রেণ্ট্রেশন ধরে রাখে সেজন্যে বললেন ভক্তদেবী। তারপর আবার, তারপর আবার এইভাবে বার ছয়েক বিস্ফোরণ ঘটিয়ে অবশেষে ভক্তিদেবীর পাছার আন্দোলন স্তিমিত হলো। এবার ভক্তিদেবী লাফাতে লাগলেন তাতাইর বাড়ার উপর। ২ ঘন্টা ধরে ম্যারাথন চোদাচোদির পর দুজনেরই রাগমোচনের পর্ব সমাগত বিধায় উত্তেজনায় কেউই কথা বলছেন না। শুধু হুস হুস পৎ পৎ চৎ চৎ শব্দ। দুজনেই দুজনার ১১০ ভাগ দিয়ে দিচ্ছে এবেলায়। হঠাৎ তাতাই বলল, " অহ ফাক বেইবী, আমার হবে এইবার!"
- " হোল্ড অন তাতাই, আমারও হবে। পোদে ঢালিস সোনা। "
তারপর হঠাৎ ভক্তিদেবীর শরীরটা ঝাকুনি দিয়ে উঠলো, ভক্তিদেবী দাত মুখ খিচিয়ে চোখ বন্ধ করে তাতাইর বাড়াটা পোদের শেষ মাথায় ঠেসে ধরলেন।একটু পর তাতাইর শরীরের একই রকম পরিবর্তন দেখা গেলো। দু তিনটা রামঠাপ, তারপর সব ঠান্ডা। ভক্তিদেবী তাতাইর উপর লেপ্টে আছেন, তাতাইর হাত মাসীর কোমরের উপর। পুটকি বেয়ে সরু একটা সাদা রসের ধারা তাতাইর পেনিসের গা বেয়ে বেডশীটে পড়লো ,তাতাই টের পেলো এবং মনে মনে ঈশ্বরের কাছে হাজারো কৃতজ্ঞতা জ্ঞাপন করলো এই বিকেলটির জন্যে। ৪৫ বছর বয়েসী মিলফের পুটকি মারার সোনালি বিকেল, পুটকি চোদার হাতেখড়ি হবার ঐতিহাসিক বিকেল।
[+] 4 users Like pcirma's post
Like Reply
#16
অসাধারণ গল্প।
Like and reps added.
Aro erokom galpo thakle din.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#17
তেরো

 
বিকেল সাড়ে পাচটা। ঘরের মধ্যে তুফান থেমে গিয়েছে, বিছানার দিকে তাকালে বোঝা যায় কত দ্রুত বাতাসের বেগ ছিলো। ঘাম আর কামে ভেজা আলুথালু হয়ে থাকা বিছানার এক কোণে হারিকেন পোদাপোদির দুই নায়ক নায়িকা চোখ বন্ধ করে ডুব দিয়েছেন ঘুমের রাজ্যে।তাতাই তো হা করে উপুড় হয়ে শুয়ে আছে, ছোট হয়ে আসা নুনুটা উলটে তলপেটের উপর শুয়ে আছে৷ পাশে থেকে ভক্তিদেবী উনার বলিষ্ঠ উরুখানা তাতাইর উপর তুলে দিয়েছেন, অজ্ঞাতবশত সেটা গিয়ে তাতাইর বিচিদুটো চেপে ধরেছে। এমন একটা ম্যারাথন চোদার পর এহেন কুম্ভকর্ণ স্বরূপ ঘুম দেওয়াটা অস্বাভাবিক নয় বৈকি।
ঘুম ভাঙলো তাতাইয়েরই। পাশের বাসায় কে যেন উলুধ্বনি দিচ্ছে, তার একটু পরই ঝাঝ করতালের শব্দ। পিট পিট করে তাকালো তাতাই। আন্দাজ করে নিতে চাইলো ক'টা বাজে। কিন্ত ঘর মোটামুটি অন্ধকার, অগত্যা বিছানার পাশে থাকা মোবাইলটা হাতে নিয়ে লক বাটনে চাপ দিয়ে দেখলো সন্ধ্যা হয়ে এলো প্রায়৷ এবং সাথে সাথে পাশের বাসা থেকে আসা শব্দের কারণ বুঝতে পারলো সে।
তাড়াতাড়ি করে ধাক্কা দিয়ে মাসীকে জাগাতে গেলো তাতাই। কিন্ত ভক্তিদেবী অনড়, একটু উহ উম করে আবার ঘুমিয়ে গেলেন। অতঃপর নিরুপায় তাতাই ভক্তিদেবীকে জাগানোর জন্যে দু পায়ে মাঝে ছোট মটরদানার মত ক্লিটটা নখ দিয়ে খুটে দিতেই ধা করে চোখ খুললেন ভক্তিদেবী।চোখে তখনও ঘুমের ঘোর।
-"উফ, ঘুমাতে দিলিনা৷ ব্লাডি ডগ "- চোখ কচলাচ্ছেন বাচ্চাদের মত করে।
-"'টা বাজে খেয়াল আছে? সন্ধ্যে পুজো দিতে হবে না? নাকি চোদা খেয়ে সব ভুলে বসে আছো। " একটু ঝাঝের সঙ্গে বললেও সেটা গায়েই মাখলেন না ভক্তিদেবী। " উহ, এত তাড়াতাড়ি সন্ধ্যে হয়ে গেলো। উঠতে ইচ্ছে করছে না একটুও জানিস। প্লিজ, আজকে পুজোটা তুই দিয়ে দিস না সোনা? "
-"আমি জানতুম ঠিক একথাই বলবে তুমি। কি এমন কাজ করেছো। পুটকি মেলেই সারা, যা কসরত তো আমারই করতে হয়েছে। "
- " সেটা ভোদা থাকলে বুঝতে পারতি। তোরা ছেলেরা সেসব বোঝার কথা না। নাউ, প্লিজ তাতাই, যা তো সময় পেরিয়ে যাচ্চে।হা ভগবান "। বলে রীতিমতো ধাক্কা দিয়ে তাতাইকে বিছানা থেকে সরিয়ে দিতে লাগলেন ভক্তিদেবী।
" বাল "। বলে খিস্তি করে রওনা দিলো তাতাই। "যাচ্ছি পুজো দিতে, কিন্ত এসে যদি দেখি ঘুমুচ্ছো তাহলে পাছা দিয়ে রুটি করার ওই বেলানীটা ঢুকিয়ে ঘুম থেকে তুলব,মনে থাকে যেনো। "
ভক্তিদেবী আরো আধা ঘন্টা বিছানায় গড়াগড়ি খাবার সুযোগ পেয়ে চোখ বুজে মুখ গুজে দিলেন বালিশে। " ওয়াও, প্লিজ ইউ আর ওয়েলকাম তাতাই "। ঘুমজড়ানো কন্ঠে বলে আবারো নিদ্রাগামী হলেন ভক্তিদেবী।
?????????
ঠাকুরঘরে একটু পর ঝাজ বাজার শব্দ শোনা গেলো। তাতাই ব্যাটাচ্ছেলে, মেয়েদের মত করে উলু দিতে পারেনা। কিংবা কীর্তন। মেডিক্যালে ভর্তি হবার আগে মাঝে মাঝে পুজো দিতে হত, সেই রক্ষে, না হলে আজকে ঠিক আটকে যেত। স্নান করে কোন মতে একটা গামছা জড়িয়ে পুজোতে বসেছে। ধূপ, ধুনোর গন্ধে ঘরে এখন একটা স্বর্গীয় পরিবেশ।
পুজো দেয়া শেষ হলে তাতাই ঠাকুরঘর থেকে রুমে এসে দেখলো মাসী উঠে আড়মোড়া ভাঙছে। " উঠেছো দেখছি। ভালো, আমি তোমার এখানে আসলাম অতিথি হয়ে আর উনি আমাকে কাজের লোক বানিয়ে দিলেন। "
- তাতাইর কথা শুম ভক্তিদেবী হেসে ফেললেন, " তুই অতিথি হতে যাবি কেন? আমার সব দায়িত্ব আমি তোকে দিয়েছি না? " বলে ভক্তিদেবী খাট থেকে নেমে এলেন। " আর কাজের কথা বলছিস৷ ঠাকুর পুজো দেওয়া অনেক পূন্যের কাজ। এই যে পুজো দিয়ে এসেছিস এখন মাথাটা কতো ঠান্ডা আছে তোর। ঠান্ডা মাথায় চুদাচুদি আরো ভাল আর ইফেক্টিভ হয়। "
- " হুম,হয়েছে আর অ্যাডভারটাইজমেনট করতে হবে না।বুঝেছি আমি। একটা সস্তা ধন্যবাদও তো মানুষ দিতে পারতো। "
-"ওহ শিট, হাউ কুড আই? " বলে চোখ বড় বড় করে বোঝালেন যে তিনি একটা বিশাল ভুল করে ফেলেছেন । জিহবা দিয়ে তাতাইয়ের নিপলটা ভিজিয়ে দিয়ে বললেন, " থ্যাংক ইউ সো মাচ হানি৷ খুব টায়ার্ড লাগছিলো জানিস। তুই না থাকলে আজকে বোধহয় সন্ধ্যা পুজো দেয়াই হতো না। থ্যাংকস এ লট "। বলে এক টানে তাতাইর গামছাটা খুলে নিজের হাতে নিয়ে নিলেন।
 
-" হোয়াট দ্যা!!!!"
-"গা টা ভেজাবো৷ পুরো শরীরে ঘামের গন্ধ। " ভক্তিদেবী ব্যাখা করলেন গামছার খোলার ব্যাপারটা।
- " কিন্ত, আমারটাই খুলতে হবে? ঘরে আর গামছা নেই?"
- " আছে, কিন্ত আমার তোরটাই লাগবে। কারণ পুজো শেষ, এখন আর এটা পড়ে থাকার কোন মানে দেখিনা । আমাকে দেখছিস না, সেই দুপুর থেকেই বার্থডে ড্রেস পড়ে আছি। "
-" মাগী " বলে ভক্তি দেবীর দুধে স্ল্যাপ করল তাতাই।
-" থ্যাংক ইউ৷ এবার আমি যাই। তুই টিভি দেখ৷ খবরদার " বলে তাতাইর বাড়াটা চিপে ধরে বললেন," এটাতে হাত দিবিনা। আমি আসছি। একসাথে চা খাব।" বলে পেছন ফিরে তাতাইর দিকে পাছা দিয়ে বুটিশেইক করতে লাগলেন।
-" উফ, মনে হচ্ছে ওই পাছাটাকে ফুটবল বানিয়ে একটা ফ্রি কিক মারি।"
- " তা মার না। " বলে পাছাটা উচিয়ে ধরলেন ভক্তিদেবী।
- তাতাই মজা পেয়ে সত্যি সত্যি ডান পাটা বেন্ড করে একটা স্টেপ নিয়ে দড়াম করে একটা কিক মারলো মাসীর পাছায়।ভূমিকম্পের মত কেপে উঠল মাংসের তাল। তাতাই দেখে শুধু বলল, " ওহ ফাক। "
- ভক্তিদেবী এবার ঘুরে বললেন," সরকারি পুটকি পেয়ে ফুটবল খেলছিস না? আমি যখন তোর বলস দুটো দিয়ে পিংপং খেলব তখন বুঝবি কেমনটা লাগে।" বলে বাথরুমের দিকে এগুতে লাগলেন।
-" মাসি আমি আসব? "
-" কেন? তুই স্নান করিসনি?"
-" হুম"।
-" তো? যা ওখানে বসে টিভি দেখ ভালো ছেলের মত। " বলে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিলেন ভক্তিদেবী।
 
একটু পর ভক্তিদেবী বের হলেন বাথরুম থেকে। ছোট গামছাটা এক প্যাচে কোমরে প্যাচানো ছেলেদের মত করে। উপরে উন্মুক্ত বক্ষ যুগ ল আর তার শীর্ষে থাকা বোটা দুটো এখনো মাথা উচু করে দাঁড়িয়ে। চুল ভেজাননি, শুধু ঠিকঠাক করে বেধে নিয়েছেন।আগের মত আর অবিন্যস্ত নয়। চোখের রঙ, ঠোটের রঙও আর নেই। পর্ন ফিল্মের মাগরা যেমন শ্যুট করার পর গিয়ে সব ধুয়ে মুছে পবিত্র হয়ে যায় ভক্তিদেবীকেও তেমনই লাগছে। মাগী মাগী ভাবটা নেই আর চেহারায় কিন্ত শরীরটা দেখে মাত্র মালবের হুওয়া বাড়াও খাড়া হয়ে ধেই ধেই করে নাচবে।
 
-" কি রে, কি করছিস? " বাথরুম থেকে এসে সন্ধ্যা বেলার খুনসুটি শুরুর প্রাথমিক পর্যায়ে প্রশ্ন করলেন ভক্তিদেবী।
 
-"না, এই তো। জমাট ম্যাচ হচ্ছে জানো। " নর্থ লন্ডন ডার্বি হচ্ছিল, আর্সেনাল আর চেলসির মধ্যে। সেদিকে ইঙ্গিত করে বলল তাতাই।
 
-" যাক। আমি তো ভেবেছিলাম এসে দেখব কোন না কোন খেলা দেখছিস। " বলে হাসলেন ভক্তিদেবী।
 
-" হ্যা, তা তো ভাববেই। সবাইকে তো আর নিজের মত ভাবলে হবেনা। আর যে নিজে যেটা ভাবে সে ভাবে অন্যরাও সেটাই ভাবছে "। যুক্তির পিঠে যুক্তি দেখালো তাতাই।
 
- " হয়েছে। কথা তো একটাও মাটিতে পড়বে না। কি খাবি, কফি না চা?
-" চা "!
-" আর টা হিসেবে কি খাবি? কিছু করব?"
 
-" আরে না, টা হিসেবে তো তুমি আছ না। এত বড় একটা ডিশ "! বলে হাত দুটো গোল গোল করে মাসীর বড় বড় দুধ দুটোর সাইজ মীন করলো।
 
" কচু "বলে বুড়ো আঙুল দেখিয়ে ঘুরে পাছা দুলিয়ে হাটা ধরলেন ভক্তিদেবী কিন্ত আবার থেমে যেতে হলো তাতাইর ডাক শুনে।
 
" বাল,কি হলো আবার? "
 
-"এদিকে একটু আসোনা? "
 
-" পারবো না৷ যা বলবি বল! " কপাল কুচকে বললেন ভক্তিদেবী।
 
- " তোমার ওখানে কি? " বলে তাতাই তার নিজের চোয়ালের দিকে নির্দেশ করলো।
 
-নিজের চোয়ালে হাত দিয়ে বললেন ভক্তিদেবী, "কই?"
 
- "আহা, এখানে না, এখানে! "
 
-"এখানে?"
 
-"আরে, না রে বাবা"।
 
ভক্তিদেবী এবার এগিয়ে গেলেন তাতাইর দিকে। " কোথায় কি বাল লেগেছে দেখ তো? "
তাতাই একটা হাত ভক্তিদেবীর গলার দিকে নেওয়ার ভান করে চট করে একটানে ভক্তিদেবীর গামছাটা খুলে মাগীকে পুরো ন্যাংটা করে দিলো।
 
কিন্ত আশ্চর্য, ভক্তিদেবী কোন রিয়েক্টই করলেন না। খুবই ঠান্ডা গলায় বললেন, " এটা মুখে বললেই পারতি, এত নাটক করার কি দরকার ছিলো, ছাগল। " বলে হাসলেন
 
- একটু হতাশ হল তাতাই, মাসীকে চমকে দেবার পরীক্ষায় ফেল্টুস হয়েছে সে। শুধু গুদে দুটো চাটি মেরে বললে, ঠিক আছে, যাও যাও চা নিয়ে আসো। "
- "হ্যা, যাচছি "। তাতাই উপুর হয়ে শুয়ে খেলা দেখছিলো। ভক্তিদেবী তাতাইর দুই পাছার মাঝে হাত নিয়ে বিচি দুটো চিপে দিয়ে বললেন, " বেটার লাক নেক্সট টাইম "। বলে পাছা নাড়িয়ে নাড়িয়ে রুম থেকে বেরিয়ে গেলেন।
?????????????
 
রান্নাঘরে টুংটাং শব্দ হচ্ছে আর ওদিকে বেডরুমে পিটার ড্রুরি আর জন চ্যাম্পিয়নের উচ্চস্বরে কমেন্ট্রি চলছে । মগে কফি ঢালতে ঢালতে গুনগুন করছেন ভক্তিদেবী। আই ওয়ানা ফাক ইউ, ফাক ইউ, ওহ বেবী অহ। অ্যাকনের গান। অনেক আগেই শুনেছেন। গানটা বোধহয় আজকের মত কিছু মুহুর্তের জন্যেই সৃষ্টি হয়েছিলো।
- বেডরুমে ফুল ভলিউমে খেলা দেখছে তাতাই। চা এর সাথে কি খাবে দু বার চেচিয়ে জিজ্ঞেস করেও লাভ হয়নি। কথা কানে পৌছালে তো। আর শুধু তাতাই নয়, উনারও খুব ক্ষিধে পেয়েছে । যা ধকল গেছে শুধু কফিতে হবেনা।
তাতাই খেলা দেখছে। জন চ্যাম্পিয়ন আর পিটার ড্রুরি কমেন্ট্রিতে চিৎকার করে উঠছে একটু পর পর। আর্সেনাল আর চেলসি। একটু আগে যে একটা ইরোটিক সেনসেশন কাজ করছিল সেটা আর নেই। খেলার ঝোকে নুনুটা আরো মিইয়ে গেছে যেন। ওদিকে হাত দেবারও খেয়াল নেই।
একটু পর পর্দা ঠেলে উলঙ্গ ভক্তিদেবী প্রবেশ করলেন৷ হাতে ট্রে, তাতে কফির কাপ আর একটা প্লেটে ডিম আর ব্রেড একসাথে ভেজে স্লাইস করা। বুবস দুটোও ইচ্ছে করেই ট্রের কিনারাতে রেখেছেন যেন ওটাও একটা আইটেম।
- "উফ, সাউন্ডটা কমাস না তাতাই। কান ঝালাপালা হয়ে গেলো।" - ট্রে টা টেবিলে রাখতে রাখতে বললেন ভক্তিদেবী।
ভক্তিদেবীর নগ্ন শরীরটা দেখে তাতাইয়ের বাড়াতে একটু প্রাণের সঞ্চার হলেও তা ক্ষণিকের জন্যে। সারা রাত আছে খানকিটাকে শায়েস্তা করার জন্য। খেলাটা দেখে নি আগে৷ নিজেকে বোঝালো তাতাই। শুধু মাসীর কথা মত সাউন্ডটা একটু কমিয়ে নিয়ে আবার টিভির দিকে দৃষ্টি নিবন্ধ করলো।
চোদাচোদির মুড না থাকলেও তাতাইর এরকম নির্বিকার আচরণে একটু ক্ষুন্ন হলেন ভক্তিদেবী। কিছু বললেন না, ট্রে টা এগিয়ে দিয়ে তাতাইর পাশে বসলেন।
- নে, কফি করেছি। ব্ল্যাক কফি। খেয়ে দেখ। চাঙা লাগবে।
তাতাই একটা কফির মফ হাতে তুলে নিলো। তারপর একটা পাউরুটির টুকরা নিয়ে বলল, " ওয়াও, দারুণ করেছো মাসী। আমার অনেক ফেবারিট এইটা "। বলে কামড় বসাল পাউরুটিতে।
 
- " খা সোনা। অনেক খাটানি গেছে। " নিজেও একটা ব্রেড তুলে নিয়ে খেতে খেতে বললেন," কি রে খুব মজার খেলা হচ্ছে বুঝি? "
 
- " হ্যা, কেনো বলতো? " - টিভি থেকে চোখ না সরিয়েই বলল তাতাই।
 
- " না এমনি"। বলে হাসলেন ভক্তিদেবী। " অন্য কোন দিকে খেয়াল নেই তাই বলছিলাম আরকি "।
 
- " সারাদিনই তো ওগুলোর খেদমত করলাম মাসী। লেটস টেক অ্যা ব্রেক। কি বল?নাকি ওখানটা আবার ভিজতে শুরু করেছে?" বলে তাতাই বা হাতটা মাসীর জঙ্ঘার দিকে এগিয়ে দিলো। কিন্ত পা দুটো একটার ওপর আরেকটা তুলে বসেছেন বলে সেখানে এ্যাকসেস পাচ্ছিলো না তাতাই।
 
-" কি করছিস "। মুখে ব্রেড নিয়েই হাস্যকর ভাবে বললেন ভক্তি দেবী।
 
-" না দেখছিলাম ওখানটা ভিজে আছে কি না।পরে যদি ঠান্ডা লেগে যায়? "
-"অহ, ধুর না। একটু আগে না করলাম। এখন উঠবে না রে "।
মাসির দিকে চোখ সরু করে সন্দেহের সুরে বলল, " বিশ্বাস হচ্ছে না "।
 
- " নে বাপু নে, চেক করে নে"। বলে পাটা ছড়িয়ে দিয়ে নিজের চাছাছোলা পুশিটা মেলে ধরলেন।তাতাই নিজের হাতের একটা আঙ্গুল ভক্তিদেবীর ক্লিটে কিছুক্ষন চালিয়ে চালান করে দিলো গুদের গভীরে। ভক্তিদেবী আরেক স্লাইস ব্রেড মুখে পুড়লেন।
 
-" হোয়াট ননসেন্স তাতাই, অ্যাই সুড়সুড়ি লাগছে।..... চেক করা শেষ? বের কর তাতাই। প্লিজ বেবী! "
 
তাতাই আঙুল বের করল। মাসীই ঠিক। একদম শুকনো ভোদা। দুপুরের প্রবল জলবর্ষন শেষে ঋতু যেন উল্টোদিকে ঘুরে এখন গ্রীষ্মের খরায় পরিনত হয়েছে।
 
- "কি? বিশ্বাস হয়েছে এবার?" তারপর কফির মগে চুমুক দিলেন।
 
-"ওফ, শালা আরেকটু কার্ভ করে মারতি ", কফি খেতে খেতে খেলা নিয়ে মন্তব্য করলো তাতাই।
-"আরেকটু জোরে বল তাহলে শুনতে পাবে "। টিপ্পনি কেটে নিজেই হেসে ফেলেন ভক্তিদেবী।
-" তুমি কি আর বুঝবে? ওই একটা খেলা ছাড়া আর কিছু পারো নাকি? "
-" লাগবে না, ওসব বল নিয়ে বারবারিয়ানদের মত দৌড়াদৌড়ি খেলায় ব্যারিস্টার নাই হলাম। "
 
-" আর উদোম হয়ে, কুকুরীর মত চার হাতপায়ে পাছাটা যখন আমার বাড়ার সামনে মেলে ধর সেটা খুব সিভিলাইজড? তাইনা?"
 
-" ওকে ফাইন, ওটা তাহলে আর করার দরকার নেই। দাড়া কাপড়টা পড়ে আসি "। থ্রেট দিয়ে বললেন ভক্তিদেবী। তাতাই বুঝলো ফুটবল নিয়ে ইমোশনটা চেক রাখা উচিত ছিলো। এখানে এসেছেই ভক্তিদেবীর প্রতিটি গর্তের যথোপযুক্ত ব্যবহারের জন্য। সেটা যদি প্রথম দিনেই ভেস্তে যায় তাহলে তো সমস্যা। ততৎক্ষনাৎ মাসীর হাত খপ করে ধরে ফেলে বলল, " ওকে ওকে, আই ওয়াজ জাস্ট প্লেয়িং উইথ ইউ মাসী। তোমাকে অ্যারাউজ করার ট্রাই করছিলাম। ইউ নো হোয়াট? ফাক ফুটবল", বলে রিমোট চেপে টিভিটা অফ করে দিয়ে ডান হাতে ভক্তিদেবীর একটা বুব টিপে দিতে দিতে বলল, " ওনলি দিস আর রিয়েল"।
 
- "হুম, তো বুঝিস যখন তখন আমাকে রাগাস কেনো। নাও, এগুলো শেষ করবে কে? অনেক কষ্ট হয়েছে বানাতে বুঝলে?"
 
- " তুমি খাইয়ে দাও। "
 
-" উফফ" হেসে ফেলে বললেন," কি বিপদ বলতো। নিজের হাতে খাসনা, তাহলে তোর ওটা টেনে দিতাম। খেলার দিকে ওমন মনোযোগ দিয়ে বসেছিলি যে মনে হয় ওটাত এক ঘন্টার মধ্যে হাত পরেনি। "
 
-" ওমা, সে তুমিই তো বললে, ওটা টাচ না করার জন্যে। আচ্ছা, আমি নিজ হাতে খাচ্ছি। তুমি যা করবে বলছিলে করতে পারো! " বলে তাতাই এক টুকরো ব্রেড নিলো ট্রে থেকে। বাড়া টানার কথা শুনে সোজা হয়ে গেছে তাতাই। এটা দেখে হেসে ফেললেন ভক্তিদেবী। " খাচ্চর। দেখি পাটা ছড়িয়ে দে। দেখি আমার কলার কি খবর। "
 
-" কলা ইজ অল ইউরস", বলে পা ছড়িয়ে দিলো তাতাই। ভক্তিদেবী হাত বাড়ালেন কলার দিকে। ঘুমন্ত সরীসৃপটাকে আবার জাগাতে চলেছেন, তার ফলও তাকে ভোগ করতে হবে সারারাত। খপ করে ধরলেন বাড়াটা৷ "জানিস তাতাই, তোর ওটাকে নুনু বলে আগে খুব একটা ভুল করিনি মনে হচ্ছে। "
 
- " ওটা এখন বাড়া থেকে নুনু হয়ে গেছে এটা মেনে নিতে আপত্তি নেই আমার।কিন্ত এই শুকনো হাতে বাড়া টেনে কি লাভ বলো? আমি তো কিছু টেরই পাচ্ছিনা! "
 
ভক্তিদেবী প্লেটে রাখা শেষ একটুকরো পাউরুটি নিয়ে সেটা দিয়ে বাড়াটা জড়িয়ে ধরলেন।" হোয়্যাট দ্যা....... কি করছো মাসী। ? "
- "দেখছিস না কি করছি। ওতে প্রচুর তেল লেগে আছে। " বলে পাউরুটি সহ বাড়াটা ধরে উপর নিচ করতে লাগলেন।
-" তাই বলে পাউরুটি? কেন মুখ দিয়েও চুষে দিতে পারতে"!
 
-" সারারাত মুখ চোদা করতে পারবি সোনা। সবকিছু নিয়ে এত হুইনিং করিস কেনো বলতো। অ্যাজ ইফ তোর কোন কাজ নেই। " বলে পাছাটা একদিকে কাৎ হয়ে উচু করে ধরলেন। "হুউম"লোভী কুকুরের মত জিহবাটা বের হয়ে লকলক করতে থাকলো তাতাইর। সময় নষ্ট না করে চট করে সেও কাৎ হয়ে মাসীর পাছার পেছনে সেধিয়ে গেলো। মুখের মধ্যে মধ্যাংগুলিটা ঢুকিয়ে লালা সমেত চকচকে আঙ্গুলটা নিয়ে ভক্তিদেবীর বাদামী পাছার ফুটোতে ঠেকালো।
 
" আউউ, ড্যাম রাইট বয়। ওয়ার্ক মাই বাম তাতাই। "
 
-আঙ্গুলটা পুটকির ছিদ্রে কিছুক্ষন খোচাখোচি করার পর আস্তে আস্তে ঢোকাতে লাগলো। আর ভক্তিদেবী ঠোট দুটো ফাক করে জিহবা বের দিলেন। লোভী কুকুর তাতাই নিজের মুখটা এগিয়ে নিয়ে মাসীর জিহবাটা চেপে ধরলো। উপরে ঠোট চোষচোষি চলছে, নিচের দিকে একজন পাউরুটি সমেত বাড়াটা উঠানামা করছেন, আরেকজন বাদামী রঙের পাছার ফুটোয় আঙ্গুলি করছেন। সে এক ভয়াবহ দৃশ্য। কারণ এমন উত্তেজনাকর দৃশ্য দেখলে যে কারো হার্টবিট দৌড় শুরু করতে পারে। তাতাই এতক্ষ্ণণে মোটামুটিভাবে আঙুলের অর্ধেকটা ঢুকিয়ে ভক্তিদেবীর পোদের দেয়ালে সুড়সুড়ি দিচ্ছে। আর ওদিকে ভক্তিদেবী প্রায় দুশো মাইল বেগে তাতাইর বাড়াতে হ্যান্ডজব দিচ্ছেন। সাথে সাথে তাল মিলিয়ে বিশাল সাইজের মাই দুটো পেন্ডুলামের মত দুদিকে ঝুলছে।
 
-" মাসী, তোমার পাছাটাকে একটু পাউরুটি খাওয়াই কি বল? শুধু আমার বাড়া একাই খেয়ে যাবে? " ভক্তিদেবী তাতাইয়ের খাচ্চরামি দেখে হাসলেন। " কুত্তা। "
 
নিজের বাড়ায় দলিত মথিত হওয়া পাউরুটি থেকে একটা টুকরো ছিড়ে নিয়ে সেটা এক হাতে চিপে ধরে মাসীর পোদের ঢুকিয়ে দিলো তাতাই।
-" এই শয়তান, ঢুকিয়েছিস যে বের করতে পারবি তো? "
-" আরে বাস, এটুকু রুটির টুকরো, এটা আবার বের করতে হবে। আর পাছার গর্তে ওটা হারিয়ে গেলে খুজে পাবার সু্যোগ আছে কোন? যা পাছা তোমার। "
 
- " মানে কি? এটা এখন আমি পাছায় ভরে বসে থাকবো নাকি?"
 
-" হু, তো কি হলো, এটা তো সামান্য জিনিস। তখন তো বলছিলে কলা ঢুকাবো কি না? এত সহজে ভয় পেলে চলবে? " বলে আঙ্গুলের ধাক্কায় পাউরুটির টুকরোটা উত্তোরোত্তর পাছার গভীর থেকে গভীরে প্রবেশ করাতে লাগলো তাতাই । " আর অত টেনশন কিসের, হাগু করার সময় এমনি বের হয়ে যাবে মাসী! " বিকল্প আইডিয়াও বাতলে দিলো তাতাই।
-" আমি কিছু জানিনা।
Like Reply
#18
চোদ্দ

 
রান্নাঘরে এবার ভিন্নদৃশ্য। একটা চেয়ার নিয়ে তাতে পাছাটা সাটিয়ে বসেছেন ভক্তিদেবী। একটা হাত দু পায়ের মাঝে নিয়ে গুদ খুটে চলেছেন। আর ওদিকে কড়াইতে তেল ঢালছে তাতাই। চুলোর গরমে মনে হচ্ছে একটু আগের স্বর্গ থেকে কেউ যেন তাকে টুপ করে নরকের আগুনে ফেলে দিয়েছে। সারা শরীর থেকে দরদর করে ঘাম বাড়া, বিচি আর পোদের খাজ বেয়ে টপটপ করে ঝরে পড়ছে মেঝেতে।
-" কি তাতাই সোনা, এবার বুঝছো মাসীকে কতটা কষ্ট করতে হয়? এটুকু সময়েই ঘাম বেরিয়ে গেছে! " তাতাইর মোবাইলটা টিপতে টিপতে বললেন ভক্তিদেবী।
-" হুম মাসী, আসলেই রান্না করা আসলেই হেল অফ অ্যা জব। হ্যাটস অফ মহিলা সমাজকে। " বলে শুকনো একটা হাসি দিলো। ভক্তিদেবীআশা করছিলেন তাতাই হয়ত উনাকে খোচা মেরে উলটো কিছু বলবে কিন্ত তাতাইর এরকম সারান্ডার করা দেখে একটু ফ্লাটারড হয়ে গেলেন। চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে তাতাইর কাছে গেলেন। একটু নিচু হয়ে তাতাইর নিপলটা চুষে দিয়ে বললেন," থ্যাংক ইউ। ফাইনালি আমাদের কষ্টটা অ্যাপ্রিশিয়েট করলি তাহলে। "
তাতাইও মাসীর মাই দুটো টিপে দিয়ে বলল, " না সিরিয়াসলি মাসী, এই গরমের মধ্যে সারাদিন থাকা রিয়েলি...... " বলে কাধ ঝাকালো।
- " ওকে, হয়েছে,তরকারিটা সেদ্ধ হতে দে। আর নাড়তে হবে না। " বলে তাতাইর ন্যাতানো বাড়াটা ধরে টেনে চুলোর কাছ থেকে সরিয়ে নিতে লাগলেন।
-" তাতাই, একটা জিনিষ দেখবি? "
-" কি"?
-"দাড়া দেখাচ্ছি। " বলে আবার চেয়ারে গিয়ে বসলেন। তারপর দু পা তুলে দিলেন চেয়ারের হাতলে পা দুটো তুলে দিয়ে দু হাতে গুদটা ফাক করে ধরলেন। " হেয়ার বেবী! " গুদের চেম্বারে কমলা কালারের কিছু একটা উকি দিচ্ছে৷ ভালো করে দেখার জন্য তাতাই বসে পড়লো৷ মাসীর গুদের সামনে। ভক্তিদেবী গুদটা আরো মেলে ধরলেন তাতাইর দেখার সুবিধার জন্য। এবং তাতাই যা দেখলো তাতে তার চক্ষু চড়কগাছ। " হলি শিট " এ জিনিসটা তাতাই করবে ভেবে রেখেছিলো৷ কিন্ত মাসী যে নিজেই এত হর্নি হয়ে গুদের ভেতর গাজর গুজে এভাবে তাকে পা ফাক করে দেখাবে সেটা কল্পনাও করেনি।
- " কি রে খুব অবাক হয়ে গেলি যে? এটা নতুন কিছু নাকি তোর জন্যে? " তাতাইর হা করা মুখের দিকে তাকিয়ে বললেন ভক্তিদেবী।
-" আস্ত গাজর ঢুকিয়ে দিয়েছো মাসী? " তাতাইর হা করা মুখ বন্ধ হতে নারাজ।
-" কি মনে হয়?" বলে হ্যা সূচক মাথা নাড়লেন ভক্তিদেবী।
তাতাই উত্তেজনায় উঠে গিয়ে ভক্তিদেবী মাথাটা জড়িয়ে ধরে চকাস চকাস করে ঠোট চুষতে লাগলো। ভালোবাসার আতিশায্যে ভক্তিদেবীও তাতাইকে জড়িয়ে ধরে সমান বেগে চুমু খেতে লাগলেন। চুম্বন পর্ব শেষ হলে তাতাইকে ভক্তিদেবী বললেন, " কি খুব গরম করে দিলাম না?"
-" এতো গরম, এতো গরম যে এই গরম (রান্নাঘরের) আর গরমই মনে হচ্ছে না! " খিলখিলিয়ে হেসে উঠলেন ভক্তিদেবী। " চল রান্নাটা শেষ করে নিই। " বলে আগের মত তাতাইয়ের বাড়াটা ধরে টেনে চুলার সামনে গেলেন। তরকারির হাতাটা তাতাইর হাতে ধরিয়ে দিয়ে বললেন, " নাড়তে থাক। " বলে বাড়া কচলে দিতে লাগলেন।
-" আচ্ছা মাসী, এরকম করলে আমি রান্না করি কিভাবে বলতো? "
-"প্লিজ সোনা, না করিস না তো। তুই এদিকে মনোযোগ দিসনা। ইচ্ছে হচছে বাড়াটা মুখে নিয়ে তোর রান্না করা দেখি। "
-" তো সেটাই তো ভাল। তোমার মুখে ঠাপ দিতে দিতে রান্নাটা সেরে ফেলি। "
-" ভালো তো সেটা আমিও জানি। কিন্ত গুদে পোদে দুটো গাজর সেটে রেখে কি ওরকম চেগিয়ে বসা যায়, হাটতেই কষ্ট হচ্ছে রীতিমত।" কিন্ত ওগুলো মনের কথা, মুখে বললেন," হ্যা আমি মুখে নিয়ে তোমার বাড়াটা চুষি আর তুমি রান্নার বারোটা বাজাও। "
- " এখন যে টানছো বাড়া ধরে, এখন রান্না নষ্ট হয় না? "
-" উফ, আরেক বার মুখে মুখে কথা বলবি তো বিচিগুলো একদম মুচড়ে দিবো। যা করছিস কর। " বলে মুখ থেকে থু থু হাতে দিয়ে তাতাইর ধোন মৈথুন করতে লাগলেন। তাতাই দাতে দাত চেপে রান্না করে যাচ্ছে। ভক্তিদেবী মাঝে মাঝে এটা দে, ওটা দে বলছেন। হঠাৎ রান্নার ঝাঝে ভক্তিদেবীর তীব্র হাচি চেপে উঠলো, এবং সামলাতে না পেরে খুব জোরে "হ্যাচ্চোওঅঅ" করে উঠলেন এবং এরকম আকাশ বাতাস কাপিয়ে হাচি দেওয়ার দরুন পুচ করে গুদ এবং পোদ থেকে গাজর দুটো কচ্ছপের মাথার মত উকি দিলো। চট করে একটা হাত পেছনে নিয়ে গাজরটা ঠেলে তার জায়গায় ঢুকিয়ে দিলেন। তাতাই বলল, " কি হলো মাসী?" " না, রে কিছুনা, গুদ থেকে গাজরটা বেরিয়ে এসেছে ওটা ঢুকিয়ে দে না প্লিজ "।
-" চটি বইতে আগে পড়তাম মেয়েরা নাকি যৌন ক্ষুধা মেটানোর জন্য বেগুন, গাজর, শসা এগুলো ঢুকিয়ে দিত। পর্ন মুভিতেও দেখেছি। ভাবতাম ওসব বানোয়াট, শুধু মুভির খাতিরে করছে। কিন্ত আজ তোমাকে দেখে বুঝলামমেয়েরা কতটা খানকি হতে পারে। খাবার জিনিসও বাদ দেয় নি। " গুদের গর্তে গাজর ঠেলতে ঠেলতে বলে তাতাই।
 
- " বানোয়াট না কিছুই সোনা। যারা ওসব চটি লিখে তারা নিশ্চয়ই এক্সপেরিয়েন্স থেকে লিখছে৷ " তারপর দেখলেন রান্না অলমোস্ট হয়ে গেছে। বললেন," আচ্ছা শোন তোর জন্যে আরেকটা সারপ্রাইজ আছে! "
- " আবার? কি হয়েছে আজ তোমার। কি বলে ফেলো "! ভক্তিদেবী তাতাইকে সোজা দাড় করিয়ে তাতাইর দু কাধে হাত রেখে ঘাড় পেচিয়ে ধরে বললেন, " ডু ইউ লাভ মাই অ্যাস? "
 
- " এটাও একটা কুয়েশ্চন?"
 
-" আচ্ছা, বাদ দে। ধর তোর সামনে রায়ান কোনার, ফিনিক্স মেরি আর আমি পাছা ফাক করে ডগি স্টাইলে বসে আছি। তুই কার পোদ মারবি আগে?"
-" তোমার? "
 
-" ডোন্ট লাই, সত্য করে বল আমি মাইন্ড করবো না "।
 
-" সিরিয়াসলি বেবী, বিকজ আমি কখনো রায়ান কনার, ফিনিক্স মেরীকে চুদতেও পারবো না, আমার শুধু আছে আমার সুইট মাসী, ভক্তিদেবী দ্যা গ্রেটেস্ট বিচ ইন দ্যা ওয়ার্ল্ড।"
 
-" শুধু পাম আর পাম, হাতটা ধুয়ে নে ভালো করে "। তাতাই সাইডে থাকা বেসিনে হাত ধুয়ে নিলো।সে এখনো বুঝতে পারছে না কি হতে পারে সারপ্রাইজ। " এই নাও বলে হাত দেখালো তাতাই "।
 
- " গ্রাব মাই পাছা বেবি"। বলে তাতাইর বুকের সাথে নিজের উদ্ধত স্তনদ্বয় চেপে ধরলেন ভক্তিদেবী। তাতাই মাসীর কথা মত পোদের দাবনার উপর হাত রাখল।
 
- "স্প্রেড"। তাতাই পাছার দাবনা টেনে পুটকির ফাকটা উন্মুক্ত করলো। " টাচমাই অ্যাস হোল তাতাই। " তাতাই মাসীর পোদের ফুটোতে আঙ্গুল দিলো। ভক্তিদেবী কোত দেওয়ার মত করতেই ভেতরে থাকা গাজরটা একটু বেরিয়ে এসে গোতা দিলো তাতাইর হাতে। এবং সাথে সাথে তাতাই অস্ফুট চিৎকারে বলল, " হোয়াট"।
 
-" অ্যাই, আস্তে। " বললেন দ্য গ্রেটেস্ বিচ ইন দ্য ওয়ার্ল্ড।
 
-" দ্য ফাক মাসী । শসা নাকি গাজর?
 
-" গাজরই। শসা নেই রে ঘরে। ওটা হলে আরো ভালো হত। তোর বাড়ার মত মোটা হয় ওগুলো।"
 
-" ফাক ম্যান। আই মিন দিস হোল টাইম তুমি এটা পাছায় নিয়ে বসেছিলে?"
 
-" ধ্যাত"। ভক্তিদেবীর মুখটা লাল হয়ে গেলো। " কি আযে বাজে প্রশ্ন করে আমাকে লজ্জা দিচ্ছিস? "
 
-" আই ওয়ান্ট টু ফাক ইট মাসী, নো কোন কথা শুনব না। " বলে তাতাই যেন পাগল হয়ে গেলো। তাতাইর অবস্থা দেখে হাসতে হাসতে হাসতে ভক্তিদেবী বললেন " জানিস আমি এটাই ভেবেছিলাম। পাগলা কোথাকার। উই হ্যাভ সাম কুকিং টু ডু সোনা!"
-" ফাক কুকিং! আজ আর রান্না করে কাজ নেই। আজ তোমার পুটকি দিয়ে ডিনার করব। "
 
-" অহ, কাম অন তাতাই। ডোন্ট বি ক্রেজি। পুটকি তো মারতে পাবি ই।" তাতাই আঙ্গুল দিয়ে গাজরের মাথাটা ঠেলে ঢুকাচ্ছিল, ভক্তিদেবী আবার পরিমিত চাপ দিয়ে সেটা বের করে দিচ্ছিলেন। তাতাই বলল, " আচ্ছা, ওটা একটু বের করে দেখি কেমন হয়েছে? "
 
-" না তাতাই। ওসব এখন না। তুই ওটা দিয়ে অ্যাট বেস্ট একটু চুদে দিতে পারিস পাছাটা। " বলে কোত দিয়ে অর্ধেক বের করে দিলেন তাতাইয়ের হাতে।
-উত্তেজনায় তাতাইর বাড়াটা খাড়া হয়ে তিরতির করছ৷ " ওকে, কিন্ত ডিনারের টেবিলে এই গাজর দিয়ে সালাদ বানিয়ে খাওয়াবে তুমি বলে দিলাম "।
 
-" তোর কি মনে হয় সেটা আমি ভেবে রাখিনি। নে ওটা ঢোকা "।
তাতাই গাজরটা ধরে আমূল গিথে দিলো মাসীর পোদে । ভক্তিদেবী তাতাইকে আরো জোরে জরিয়ে ধরে" উহহহ, ম্যান , আহ, ফাক ইয়েস " এসব বলতে লাগলেন।
 
- " গাজরটা একদম পিচ্ছিল হয়ে আছে তোমার পোদের জুসে। এতক্ষন ধরে গরম হয়ে আছে মাগী অথচ আমাকে বুঝতেও দেয়নি। " বলে মাসীর কপালে চুমু খায় তাতাই। একটু হাসলেন ভক্তিদেবী, বললেন, " সব তোরই জন্য রে। তোকে রেডি করে রাখার জন্যে। যাতে রাতে ঝড় তুলতে পারিস বিছানায়। "
 
- " ঝড় না মাসী, আজ সুনামি হবে। যা গরম করেছো আমায় আজকে মনে হয় তোমাকে হাগিয়ে দিয়ে বিছানা নষট করে ফেলব। "
 
-" সারাদিন ধরেই তো বলছিস, হাগিয়ে দিবি, মুতিয়ে দিবি। দেখবো কেমন পারিস। এখন চোদ সোনা ওটা দিয়ে। একটু পর খাওয়া দাওয়া করে আসল খেলা হবে৷ কি বলিস?"
 
তাতাই কিছু বলল না, শুধু তার কাজ করে গেল এবং শব্দ হলো, " পুউউউউউচ্চচ্চ"।
 
কিছুক্ষণ পর ...... ভক্তিদেবী ছুরি দিয়ে গাজর কাটছেন। পাছার রস লেগে আছে গায়ে, হাগুরও গন্ধ পাচ্ছেন যেন একটু একটু, কিন্ত কি করা তাতাই খাচ্চরটার জন্যে গাজরটা পাছা থেকে বের করেই স্ট্রেইট ছুরির তলায় দিয়ে দিতে হলো। খবিশ।
 
--" হলো মাসী?", পাশের ডাইনিং টেবিলে বসে অধৈর্য্য তাতাই জিজ্ঞেস করলো।
 
-" এই তো হয়ে এলো, আমি কিন্ত ওগুলো খাবনা বাবা। ঘেন্না করছে। " ভক্তিদেবী উত্তর দিলেন।
 
-" আচ্ছা, সে দেখা যাবে। আর তোমাকে খেতে দিলে তো। আমি একাই খাব। "
 
ভক্তিদেবী প্লেটে করে গাজর সাজিয়ে সার্ভ করলেন তাতাইয়ের সামনে। " নে খা। গিদর কোথাকার। " বলে ন্যাংটো তাতাইয়ের পাশে ন্যাংটো মাসী বসলেন।তাতাইর দিকে তাকিয়ে দেখলেন তাতাই ইতিমধ্যে কচকচ করে চাবানো শুরু করেছে।
-" অ্যাই, ঘেন্না করছে না? "
 
-" আহ, ভাত দাও তো। ঘেন্না করবে কেন?"
 
-" এ মা হাগুর গন্ধ করছে ওতে। "
 
- " উহু একদমই না। খেয়ে দেখো, দেখোনা। "
 
-" না, বাবা তুই ই খা। " বলে ভাত বাড়তে লাগলেন। তাতাইও গাজর ছেড়ে এবার খাবার প্লেটে মনোনিবেশকরলো। খাওয়ার মাঝখানে হঠাৎ ভক্তিদেবীর ফোন বেজে উঠলো। কমলার ফোন। " বাল, চলে আসছে নাকি আজকেই "। বিরক্ত ভঙ্গিতে ফোন তুললেন ভক্তিদেবী। তাতাইও অধীর আগ্রহে কান পেতে রইলো কি কথা হয় শোনার জন্যে।
 
- দুই মিনিট কুশলাদি জিজ্ঞেস করার পর ভক্তিদেবী বললেন, " না, না, এখানে কোন সমস্যা নেই। থেকে আয় না আরো কটা দিন? ভালো লাগবে তোর।"
 
তাতাই বুঝলো তাহলে কমলা আজকে আসছে না, মেবি নট টুমরো আইদার। খুশিতে আবার তার বাদরামি করার ইচ্ছে জাগলো। ভক্তিদেবী ইশারায় বললো, তুমি কথা বলো আমি তোমাকে খাইয়ে দিচ্ছি। ভক্তিদেবী আপত্তি করলেন না। তাতাই একটা একটা করে গ্রাস বানিয়ে ভক্তিদেবীর মুখের সামনে ধরছে আর ভক্তিদেবী হা করে সেটা মুখে নিয়ে নিচ্ছেন। কমলার সাথে কথা বলার সময় কোন এক প্রসঙ্গ উঠায় সেটা নিয়ে অন্যমনস্ক হয়ে গেলেন ভক্তিদেবী। তাতাই আরেকটা গ্রাস তুললো, এবং হা করে সেটা মুখেপুরে নিয়ে কামড় দিতেই কচচ করে উঠলো। এবং কিসে কামড় পড়েছে সেটা বুঝতে সময় লাগল না। তৎক্ষনাৎসম্বিত ফিরে পেয়ে চোখ লাল করলেন তাতাইয়ের দিকে। হা করে ফেলে দিতে যাবেন এমন সময় তাতাই হাত দিয়ে মাসীর মুখটা চেপে ধরলো এবং চোখছোট করে, মুখ কাৎ করে মাসীকে নির্বাক অনুরোধ জানালো যেন মাসী গাজরের টুকরোটা খেয়ে ফেলেন। অগত্য কি আর করা। যা হবার তো হয়েই গেছে। ফোন কেটে দিয়ে মুখ খিচে অনেক কষ্টে গলাধঃকরণ করলেন ভক্তিদেবী। তারপর তাতাইর দিকে তাকিয়ে বললেন," ডুড ইউ আর গনা পে ফর দ্যাট "।
 
-" ওকে ওকে মাসী। রাগ করছ কেনো? জাস্ট অ্যা ক্যারট ইজন্ট ইট?"
 
-" ফাক ইউ। "
 
- " খেতে কি খুব বাজে লেগেছে? আবার খাইয়ে দিব?"
 
-" লাগবে না। আহলাদ করে আমাকে গু মাখানো গাজর খাইয়ে দিয়েছেন আবার কথা বলছেন। হুহ "।
 
তাতাই আর ভক্তিদেবী আবার খেতে লাগলেন। মাঝে মাঝে তাতাই গাজর তুলে নিচ্ছে মুখে আর ভক্তিদেবী এমন চেহারা বানাচ্ছেন যেন এখনই বমি করে দিবেন। তাতাই মুচকি হাসতে লাগলো।
 
-" উফ, পিত্তি জ্বলে যায় হাসি দেখলে, কুত্তা। "
 
-" আহ, কি একখানা পুটকি বানিয়েছো মাইরি। হাগুটার গন্ধ পর্যন্ত যেকোন পারফিউমকে হার মানিয়ে দিবে। "
 
- " ধুর "।
 
-" মানুষ দাত থাকতে দাতের মর্যাদাবোঝেনা। খুবই স্বাভাবিক। "
 
-" আচ্ছা দে তো দেখি । যা করার তো করেই ফেলেছিস। কেন যে মরতে ওটা ওখানে ঢুকিয়েছিলাম? "
 
-" সত্যি খাবে "?
 
-" একটা খেলেও যা, দশটা খেলেও তা "।
 
" নাও " বলে তাতাই এক টুকরো গাজর এগিয়ে দিলো। ভক্তিদেবী সেটা নিয়ে এক মিনিট ঘুরিয়ে ফিরিয়ে দেখলেন, তারপর নাক সিটকে কচ করে একটা কামড় বসালেন।
 
- " নাহ, যেমন মনে করেছিলাম তেমন না, রেগুলার। " বলে চাবাতে লাগলেন।
 
-" কিন্ত খাবার আগে এমন ভাব করছিলে যেন কাচা হাগু স্টেক করে খাইয়ে দিচ্ছি। "
 
-" তোর পাছায় গাজর ঢুকিয়ে বের করে যেদিন খাব সেদিন দেখিস নিজের কেমন লাগে "।হা হা করে হাসতে লাগলেন। খুব মজা পেয়েছেন, সাথে বুঝিয়ে দিলেন যে তাতাইর পুটকিও বাদ যাবেনা এই গাজর ট্রিটমেন্ট থেকে।
 
এসব করতে করতে আর বলতে বলতে এক সময় ভক্তিদেবীর খাওয়া শেষ হয়ে গেলো।
 
-" কি রে তাড়াতাড়ি কর সোনা। এতক্ষণ লাগে এটুকু ভাত খেতে?" কখন যে খাবে আর কখন যে চুদবে? মনে মনে গজরাচ্ছেন ভক্তিদেবী।
 
-" কি? খুব কামড়াচ্ছে ওখানটা? " মাংসের হাড্ডি চিবোতে চিবোতে বলে তাতাই।
 
-- বাম হাতে বাড়াটা খপ করে ধরে ভক্তিদেবী বললেন, " কতক্ষণ হলো এটা ধরিনি বলতে পারিস। তুই তো পোদ গুদ টিপিয়ে টুপিয়ে নিজের আশ মিটিয়ে নিয়েছিস। "
 
- " কিন্ত আমার যতদূর মনে পড়ে আমি তো কাউকে এটা ধরতে মানা করিনি! "
 
-" হ্যাসেজন্যেই তো ধরলাম। " বলে বাড়াটা উপর নিচ করতে লাগলেন।
 
- তাতাই মাসীর হাতের উপর নিজের হাত রেখে চাপ দিলো বাড়ার উপর। " আহ, মনে হচ্ছে সারাদিন এভাবে বসে খাই আর খাই, আর তুমি এভাবে আমার বাড়াটা ধরে দলাই মলাই কর"।
-" ওতে তোর কাজ চলবে, আমার হবে না বাপু। খানকি মাগীদের মত করে দু চারবার মাল বের করে দে। তবেই আমি শান্তি৷ " অবশেষে খানা পিনা শেষ হলো। ভক্তিদেবীও তাতাইর দন্ড ছেড়ে বাসন কোসন নিয়ে বেসিনে রাখতে লাগলেন।
 
তাতাই বেডরুমে এসে একটা বেনসনের ডগায় আগুন লাগিয়ে মনের সুখে ধোয়া ছাড়তেলাগলো। ভক্তিদেবী বাসন রেখে এসে বেডরুমে ঢুকে দেখেন তাতাই উনার দিকে পেছন ফিরে টিভি দেখছে আর সিগারেট টানছে। ছোট দুটো পাছার ঠিক নিচে বড় বড় বিচি দুটো ঝুলছে। তারও নিচে বাড়ার মুন্ডিটা দেখা যাচ্ছে। ভক্তিদেবী বেড়ালের মত নিশ:ব্দে তাতাইয়ের পেছনে গিয়ে তাতাইকে জড়িয়ে ধরলেন। তাতাই চমকে উঠে সামলে নিলো। হাত বাড়িয়ে সামনে ঝুলে থাকা তাতাইর ধোনটা হাতে নিয়ে বললেন, " কি? বুড়োদের মত ভাত খেয়েই বিড়ি ধরিয়ে দিয়েছিস যে বড় "?
 
-" কি করব মাসি? অভ্যাস। আর খাবার পর চা সিগারেট কিন্ত দারুণ লাগে। হ্যাভ ইউ এভার ট্রাইড দ্যাট?"
 
-" না বাপু। অত খায়েশ নেই আমার। । " বলে কোমর দিয়ে তাতাইর পাছায় ধাক্কা দিতে লাগলেন ঠিক যেন পেছন থেকে তাতাইকে চুদছেন।
 
-" ওহ, ইয়েস ফাক মাই অ্যাস বেব। " তাতাইও কম যায়না।
-" হা হা হা, খবিশ। একটা ডিলডো থাকলে ঠিকই মেরে দিতাম। " নিজের উদ্ধৃত স্তনদ্বয় তাতাইয়ের পিঠে আরো জোরে চেপে ধরলেন ভক্তিদেবী। " যা যা, বিছানায় শো গে"। তাতাই মাসীর কথামতো বিছানায় পা কেলিয়ে শুয়ে সিগারেট খেতে লাগল। ভক্তিদেবী ড্রেসিং টেবিল থেকে লোশনটা তুলে নিয়ে পুটকির ফুটোতে সেট করে চাপ দিতেই পুচ করে একদলা লোশন ঢুকে গেলো পাছার গর্তে। মাসীর কান্ড দেখে তাতাই একটু ভ্রু কুচকালো। তা দেখে ভক্তিদেবী বললেন, " কি? অবাক হচ্ছিস যে? এত দামের লোশন পাছায় ঢেলে নষ্ট করছি। বুঝলি? "
-" একটা গ্লিসারিন কিনে নিলেই পারো। আরো বেশি পিচ্ছিল হবে। পুটকি মারার সময়ও বেশি শব্দ হয় "।
 
-" হুম, দেখি কালকে একবার বেরুব। " আঙুল দিয়ে ভাল মত লোশনটা পাছায় লাগিয়ে নিচ্ছেন ভক্তিদেবী।
 
-" মাসী, আমার ওটাতেও একটু দাও। শুধু নিজের পুটকিতেই মাখালে চলবে?"
 
-" না, তোর জন্যে আমার এটা আছে না? " বলে হা করে জিহবাটা দেখালেন ।
 
-" উফ, তাহলে শুরু করে দাও না প্লিজ। তুমি বাড়া চুষে দিতে দিতে আমি তোমার পোদে ভাল করে লোশন ভরে দিচ্ছি।"
- " বলছিস?" বলে বিছানায় উঠে গেলেন ভক্তিদেবী। তাতাইর মুখের দিকে পাছাটা চেগিয়ে ধরে খপ করে মুখে পুরে নিলেন তাতাইয়ের পুংদন্ড। গপ গপ করে চুষতে শুরু করলেন বাড়াটা আর মুখের ভেতরে গরম লালার সংস্পর্শে এসে বাড়াটাও গা ঝাড়া দিয়ে উঠল। ওদিকে তাতাই ব্লো জবের মজা নিচ্ছে আর মিডল ফিঙারটা মাসীর পোদে চালান করে দিয়ে পুটকির ভেতরটা ঘাটছে।
 
-" অ্যাই, শোন আমি তোর ওটা পুরোটা নিচ্ছি। তুই আমার মাথা চেপে ধরে রাখিস দুপুরের মত। " বলে বাড়া মুখের ভেতরে ঢুকাতে লাগলেন। অনেক কষ্টে, অনেক কসরত করে বাড়াটা পুরো ঢোকাতেই তাতাই তার একটা পা এর মাঝে ভক্তিদেবীর মাথাটা ঢুকিয়ে চেপে ধরলো। ভক্তিদেবীর ব্যাপারটা ভালো লাগলো। তিনিও বাড়াটা মুখে নিয়ে তাতাইর বিচিতে হাত বোলাতে লাগলেন। এরকম এক মিনিটের মত বাড়া মুখে নিয়ে রাখার পর ভক্তিদেবী শ্বাস নেওয়ার জন্য হাসফাস করতে লাগলেন। হাত দিয়ে তাতাইয়ের উরুতে চাটি মেরে বোঝাতে লাগলেন যে আর পারছেন না৷ কিন্ত তাতাই এত সহজেছেড়ে দিচ্ছে না। সে তার মুখটা মাসীর পুটকির ফুটোতে রেখে বলল," দুপুরের মত দাও না বেবী। ফার্ট অন মাই ফেইস। কাম অন বিচ। "
-এরকম অবস্থার মধ্যেও ভক্তিদেবী মনে মনে না হেসে পারলেন না। কি বদমাইশ তাতাইটা। তিনিও কোত দিতে লাগলেন যদি কিছু বের হয়৷ পারভার্টটার মুখে পাদ দিয়ে তার মনের আশা পূর্ণ করি। এবং দু তিন বারের চেষ্টায় কাজ হল। ভতততত, করে একটা শব্দ হলো এবং এক হলকা গরম বাতাস তাতাইর হা করে রাখা মুখের ভেতরে ঢুকে গেলো। সাথে সাথে ভক্তিদেবীর উপর থেকে প্রেশার রিলিজ হয়ে গেলো।
 
-" উফফ কুত্তা, আরেকটু হলে মেরেই ফেলতি "।
 
-" উহ, আহ দারুণ বেবী। "
 
-" কি দারুন?"
-" এই যে এখন যেটা দিলে। আরেকটা দাও না প্লিজ?"
 
-" ডোন্ট বি গ্রিডি বেবী। একসাথে সব খেয়ে ফেলবি নাকি?যখন চুদবি তখন হবে খন। দে তো আরেকটু চুষে দিই। "
 
কিছুক্ষণ পর বাড়া রেডি হয়ে গেলে তাতাই বলল, " মাসী হয়েছে। আর চোষোনা৷ এবার আসো। আমাকে চোদো। "
 
- " কিভাবে করবি বল? জাস্ট ডগি এখন না। মাত্র খেয়ে এসেছি। কষ্ট হয়ে যাবে। "
 
- " না বেবি, রাইড মাই ফাকিং ডিক। "
 
ভক্তিদেবী বিছানার উপর তাতাইর দু পাশে পা দুটো দিয়ে দাড়ালেন । ফোলা গুদ দুটো তাতাইর সামনে, আরও উপরে ডাসা মাই দুটো ঝুলছে। ভক্তিদেবী পজিশন নিয়ে আস্তে আস্তে তাতাইর
কোমরের উপর বসলেন৷ বাড়াটা পাছার খাজে আটকে আছে। লালা একটু একটু শুকিয়ে গিয়ে চটচট করছে। তাতাই মাসীর পাছার দাবনা ধরে টেনে বলল, " নাও এবার তুমি বসতে পারো "। ভক্তিদেবী আস্তে আস্তে পোদটা নামাতে লাগলেন৷
 
একসময় তাতাইর বাড়ার মুন্ডি এসে গুতো দিলো পুটকির মুখে। " আহহ, , ফাক, " বের হলো ভক্তিদেবীর মুখ দিয়ে।
 
-" তোমার যেভাবে ইচ্ছে, যতটুক ইচ্ছে ঢোকাও বেবী "!
 
ভক্তিদেবী আরেকটু বসতে পুচ করে গ্লান্স পেনিসটা ঢুকে গেলো। এরপর আর দেরী করেননি ভক্তিদেবী। পোদের সীল তো দুপুরেই খুলে ফেলেছিলেন। তাই এবার আর অত সময় নেননি। একশ্বাসে পুরো বাড়াটাই নিয়ে নিলেন।

I have upto this post. I do not know if this is the end.
This was posted as per request from Isiift.
Isiift Wrote:দাদা মিল্ফোম্যানিয়াক গল্পটা আছে আপনার কাছে? থাকলে অনুগ্রহপূর্বক পোস্ট করুন
Like Reply
#19
এই গল্পটা খুজতেছিলাম। আগের জোসিপে ছিল.. এখন পেয়ে আবার ভালো লাগল। দুর্দান্ত একটা গল্প। 
ভক্তি মাসি--আমার ফেবারিট মিল্ফ ক্যারেক্টার। 


অসংখ্য ধন্যবাদ লেখক পোোস্টকারীকে।
[+] 1 user Likes dudhlover's post
Like Reply
#20
অসংখ্য ধন্যবাদ।পুরান গসিপে থাকা সত্যেও পড়া হয় নি।তারপর জানতে পারলাম ততদিনে গসিপ বন্ধ হয়ে গেল।দুটো গল্প পাঠকদের অধীর আগ্রহের জন্য আমাকেও কৌতুহল করে তুলেছে একটা রি মিল্ফোম্যানিয়াক আরেকটা অশরীরি সৌভাগ্য।আবার ধন্যবাদ। আপনার মাধ্যমে অনেক গল্প পড়তে পেরেছি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)