Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কামুকি মেয়ের লীলাখেলা(New Updates)
#1
আমি রিয়া। ঢাকার এক নামকরা কলেজে পড়াশোনা করছি। আমি ছোটোবেলা থেকে অনেক কামুকি মেয়ে। ছেলেদের সাথে থাকতে খুব পছন্দ করতাম। আমার ছেলে ফ্রেন্ডের সংখ্যা অনেক। আমার ফিগারটা হচ্ছে ৩৭-২৭-৩৬। এজন্য রাস্তা দিয়ে যখন হেটে যেতাম সব ছেলে, বুড়োরা আমার মাই, পোদের দিকে তাকিয়ে থাকত ফ্যালফ্যাল করে।
আমিও তাদের এভাবে আনন্দ দিতে ভালো লাগত। আমি ক্লাস এইট থেকে ছেলেদের বাড়া নিতাম গুদে। অনেক ছেলে আমার এই গুদটাকে আরাম দিতো। যখনই গুদের জ্বালা বাড়ত, কোনো ছেলেবন্ধুকে বাসায় আনিয়ে চুদিয়ে নিতাম। পুরো এলাকার বখাটে ছেলেদের কাছে আমার ‘রিয়া খানকি’ নাম বিখ্যাত।।
সময়টা তখন যখন আমি সবেমাত্র ইন্টারমিডিয়েট এ ভর্তি হই। আমি নতুন একটি কলেজে ভর্তি হই। এখানে বেশিরভাগ ছেলেমেয়েরাই খুব বড়লোক। মেয়েরা সবাই অনেক ভাব নেয় তাই আমি ছেলেদের সাথেই বন্ধুত্ব গড়ে তুলি। আমাদের সার্কেলে ৩ জন ছেলে আর আমি একাই মেয়ে। এরা হচ্ছে সাকিব, রনি, রাজীব। সবাই আমার সাথে অনেক ভাল সখ্যতা অল্প দিনেই গড়ে উঠেছে।

আসলে তাদের যে আমার এই সেক্সি শরীরটা নিয়ে বেশি আগ্রহ সেটা আমি জানতাম। তারা প্রায়ই দুষ্টুমির বশে আমার মাই, পোদে টিপতো। আমিও মজা করে সবাইকে ফ্রেঞ্চ কিস করতাম আবার একদিন রনি আর সাকিবকে কলেজের টয়লেটে ব্লোজবও দেই।
এরপর থেকে তারা প্রায় সময়ই আমাকে চুদার প্রস্তাব দিত। কিন্তু আমি সময়ের অভাবে তাদের দিয়ে চোদাতে পারিনি। আমি এর আগে সর্বোচ্চ একসাথে ২ জনকে দিয়ে চুদিয়েছি। কিন্তু একসাথে ৩ জনকে দিয়ে। ভাবতেই গুদে জল এসে যায়। অবশেষে সেই দিন এসে পড়ে। ।
সেদিন কলেজ বন্ধ ছিল কোনো এক কারনে। আমরা ভাবি যেহেতু কলেজ অফ তাহলে কোথাও গিয়ে সারাদিন মাস্তি করি। যেই ভাবা, সেই কাজ। সবাই চলে গেলাম রনির বাসায়। দিনের সময়টুকুতে তার বাসায় কেউ থাকে না। আমরা ৩ জনই তার বাসায় গিয়ে ফ্রেশ হয়ে নিলাম।
রনি তার সাউন্ড সিস্টেমে একটা হট গান ছেড়ে দিল। তখন খুব গরম পড়ছিল তাই সব ছেলেরাই খালি গায়ে শর্টস পড়া অবস্থায় ছিল। আমিও একটা টি-শার্ট আর একটা জিন্স পড়ে ছিলাম।
সাকিব তখন মজা করে বলে, রিয়া তুই কাপড় পড়ে আছিস কেন? খুলেই ফেল, আমরা আমরাই তো।
সবাই হেসে পড়লো। আমিও সবাইকে কিছুটা অবাক করে দিয়ে টি-শার্টটা খুলে সোফায় বসলাম। আমি ভিতরে একটা লাল ব্রা পড়েছিলাম। সবাই আমার বিরাট মাইগুলো দেখে মুখের থেকে লালা ঝরাচ্ছিল।
আমি হেসে বললাম, কিরে নিচেরটাও কি আমাকেই কষ্ট করে খুলতে হবে? সানি আমার কাছে এসে আমার জিন্স খুলে ফেলে। আমি এখন বিকিনি পড়া অবস্থায় ৩ জন ছেলের সামনে দাঁড়িয়ে আছি। . আমি বললাম, দেখেই যাবি নাকি? আমাকে একটু আদর করে দিবি না? ? ?
আমি তাদের উত্তরের অপেক্ষা না করেই মিউজিকের তালে তালে নাচতে শুরু করলাম। আমার বড় মাইগুলো পোদের সাথে নাচতে আরম্ভ করলো। সবাই আমার নাচ দেখে গরম হতে শুরু করলো।
রনি তো নিজের বাড়া খুলে খেচতে অলরেডি শুরুও করে দিয়েছে। তার বাঁড়াটি প্রায় ৯ ইঞ্চি। আমার তো দেখেই লোভ এসে পড়লো।
আমি তার দিকে তাকিয়ে বললাম, কিরে ফ্যাদা কি সব বাইরেই ফেলবি? আমার গুদেই না ফেলবি তোর রসালো ফ্যাদাগুলো।
রনি উত্তর দিল, তোর মত ডবকা মাগী যেহেতু আমাদের সামনে আছে, তোকে না চুদে যাই কোথায় বল। আয় তোর গুদের খাই মিটিয়ে দিচ্ছি। এই বলে রনি আমার ব্রা আর প্যান্টি একটানে খুলে ফেললো। আমি রনি বাড়াটা হাতে নেই। বেশ বড় তার বাড়াটা।
আমি মুখে পুরে নিলাম তার বাড়াটা আর চুষতে লাগলাম। রনি কামের সুখে গোঙাতে লাগল আর আমার মুখে ঠাপ দিতে লাগল। আমারো ভাল লাগছিল। এমন সময় সাকিব এসে আমার মাইগুলো টিপা শুরু করলো। আর রনি তো আমার মুখেই চুদে চলেছে। প্রচণ্ড গতিতে ঠাপিয়ে চলেছে। আমারো নিঃশ্বাস প্রায় বন্ধ হবার উপক্রম।
আমি তখন ডগি স্টাইলে বসে রনির বাড়া চুষছিলাম। সানি তখন আমার পোদের কাছে এসে আমি পোদের ফুটা চাটতে লাগল। আমি আনন্দে শিউরে উঠি। আর সে আনন্দে আমার পোদের ফুটো ডাইরেক্ট চুষা আরম্ভ করলো। আমি খুশিতে চিল্লাতে ইচ্ছে করছিল। কিন্তু বাঁড়া মুখে থাকার ফলে তা পারিনি।
তখন রনিরও হয়ে আসছিল, সে আমার মুখের আরো গভীরে তার বাঁড়াটি ঢুকানোর সাথে সাথেই তার মাল বেরিয়ে গেল। আমার মুখ থেকে বাঁড়া বের করে ফেলল। আর আমি তার পুরো মাল গিলে খেয়ে ফেললাম। তার ফ্যাদাগুলো বেশ ঘন আর ঝাঁঝালো ছিল। আমি তার দিকে ফ্যাদা মুখে তাকিয়ে হাসতে লাগলাম।
রনি আমার কাছে এসে আমাকে ঠোঁটে কিস করতে লাগল। আমিও তার কিসে ভালোভাবেই সাড়া দিচ্ছিলাম। রনি আমার জিভটাকে চুষা আরম্ভ করল। সে যে কি অসাধারণ এক অনুভূতি, বলে বোঝানো সম্ভব না। আর ওদিকে সাকিব আমার পোদের ফুটো চাটতে চাটতে কখন যে গুদের মধ্যে আঙুল চালান করে দিল, কিস করার সময় টেরই পাইনি।
সে আমার গুদে আঙুলি করতে লাগল আর আমি ওহ, আহ স্বরে গোঙাতে লাগলাম। এরপর সাকিব আমাকে ঘুরিয়ে আমার গুদে চুষতে আরম্ভ করলো। রনি পাশে দাঁড়িয়ে একটু জিরোচ্ছিল। আর ওইদিকে রাজীবও নিজেকে আর সামলাতে না পেরে আমাদের জয়েন করলো। সে তার জাঙিয়া খুলে নিজের ৭ ইঞ্চি লম্বা আর প্রায় ৪ ইঞ্চি মোটা বাড়াটা আমার সামনে এনে দিল।
এর আগে একবার সে আমাকে ক্লাসে চুদেছিল কিন্তু তখন তাড়াহুড়োও তার মোটা বাঁড়াটা চুষা হয়নি। একদিকে রনির বাড়া আর অন্যদিকে রাজীবের মোটা বাড়া। কোনটা ছেড়ে কোনটা চুষব কনফিউজড হয়ে গিয়েছিলাম। হতবিহবল হয়ে একবার রনিরটা, আরেকবার সাকিবেরটা চুষছিলাম।
আর সাকিব তার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। মনে হল যেন একটা জলন্ত রড আমার গুদে ঢুকেছে। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে ঠাপাতে আরম্ভ করলো।
আমি বাড়া হাতে বলতে লাগলাম, উফফফফফ আহহহহহ সাআআআকিব্বব্ব। আরো জোরে, কি সুখ দিচ্ছিস রে আমাকে। ইশশশশশশ, আরেকটু দ্রুত দে, আমার হয়ে আসছে।
প্রায় ১০ মিনিট ঠাপানোর পর সে আমার গুদে মাল ফেললো। এরপর রনি জায়গাবদল করে চুদতে লাগল। সেও ২০ মিনিট পর মাল ফেললো। তারপর রাজীব আমার পোদে তার বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল আবার সাকিব আমার নিচে এসে তার বাঁড়া আমার গুদে গেঁথে দিল। দুজনে সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগল।
চিৎকারও দিতে পারছিলাম না, কারন রনিও তার আখাম্বা বাড়া দিয়ে মুখচোদা দিচ্ছিল। ৩০ মিনিট এভাবে থাকার পর তারা তিনজনে আমার মুখে মাল ফেলে দিলো। কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর তারা আবার আমাকে নিয়ে এই গ্যাংব্যাং খেলতে শুরু করলো।
প্রায় ৩ ঘন্টা ধরে আমাদের এই লীলাখেলা চললো। এই তিন ঘন্টার এক মিনিটও আমার দেহের কোনো ফুটো খালি থাকেনি। শেষে সবাই মিলে আমার গায়ের উপর মাল ফেলে দিল। আমি এক ফোটাও অপচয় না করে সব মাল চেটেপুটে খেয়ে ফেললাম।
এরপর থেকে প্রতিদিনই এই তিনজনের সাথে আমার ব্লোজব, এনাল বা গ্রুপ সেক্স হত। এখন আমি ভার্সিটিতে পড়ি কিন্তু মাঝেমাঝে রনি আমার বাসায় এসে আমার গুদের খিদে মিটিয়ে দিয়ে যায়।
[+] 1 user Likes BadDab's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার গত ঘটনায় নিশ্চয়ই আপনারা পড়েছেন যে কিভাবে আমার তিন বেস্ট ফ্রেন্ড রনি, সাকিব আর রাজীবের সাথে আমি গ্রুপ সেক্স করেছি। সেদিন তিন জনের হাতে রামচোদন খাওয়ার পরও যেন আমার যৌন খিদে সেদিনের জন্য মিটেনি। রনির বাসা থেকে বিদায় নেবার পর সাকিব আমাকে সিএনজিতে করে বাসা পর্যন্ত দিয়ে গেলো। রাস্তায় সিএনজিতে সে আমার মাইদুটো টিপল আর আমাকে কিস করতে লাগল।

সিএনজি ড্রাইভার লুকিং গ্লাস দিয়ে কিছুক্ষণ পর পর আমাদের দিকে নজর রাখছিল। আমার কাজ দেখে সেও ভীষণ হর্নি হয়ে গিয়েছিল। মাঝরাস্তায় সাকিব নেমে যায়। আর আমি বাকি রাস্তা একা একা সিএনজিতে করে ফিরতে লাগলাম। উত্তরা থেকে ধানমন্ডি বেশ দুরের পথ। সিএনজিতে করে কম করে হলেও ২ – ২.৫ ঘন্টা সময় লাগে যদি জ্যাম থাকে।

ড্রাইভার সারাপথ আমার সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে লাগল। আর মাঝামাঝি লুকিং গ্লাসে আমার মাইদুটোর দিকে তাকাচ্ছিল। তার বাড়ি রংপুর, ঢাকায় একা একা থাকে। তার নাম করিম। বউ আছে কিন্তু সারাবছরই বাপের বাড়ি দিনাজপুরে থাকে। আমি ভাবলাম বেচারা খুব একাকী থাকে এই শহরে।


দেখতে বেশ স্মার্ট আর হ্যান্ডসাম, ড্রাইভার হলে কি হবে। লেখাপড়া এইচএসসি পাশ। চাকরি নেই বলে সিএনজি চালিয়ে আয় রোজগার করে। আমি এই অল্প ২০ – ২৫ মিনিটেই তার সাথে ভালই আড্ডা জমে উঠলো। আমি মনে মনে ভাবলাম, যেহেতু দেখতে শুনতে খারাপ না। তাই একটা চান্স নেওয়াই যায়। বহুদিন যাবত অচেনা কারও সাথে সেক্স করিনি। আমি ফন্দি এটে বললাম, আচ্ছা আপনার চলে কিভাবে?

করিম – জি, আপা?

আমি – মানে শারীরিক কিভাবে চলে আপনার? বউ নাই, একা একা এই শহরে। শরীরের একটা চাহিদা আছে না।

করিম – চাইলেই কি চাহিদা মেটানো যায়? ভালো মেয়েও লাগে। বেশ্যারার কাছে যাই না, ভালো মাইয়াও পাই না।

আমি – আশেপাশে তাকিয়ে দেখেন। যদি দুই একজন পেয়ে যান।

আমি একথা বলে টিশার্ট টা একটু নিচে নামিয়ে মাইদুটোর খাজ ড্রাইভারকে দেখানোর জন্য একটু বের করলাম। ড্রাইভার লুকিং গ্লাস দিয়ে তাকিয়ে দেখে একটা ঝটকা খেল যেন। সে থতমত হয়ে বললো, আপা শরীর তো ভালোই বানাইছেন। এমন শরীর দেখা যায় না এখন।

আমি বললাম, যান কি বলেন? এত সুন্দরও না।

করিম – সত্যি কথা আপা। আপনার টা তো শরীর না, যেন মাখনের টুকরা।

আমি(হেসে) – যদি এতই ভালো হত, তাহলে আপনি কি ওইখানে বসে বসে গাড়ি চালাতেন? নাকি এখানে আমার মাখনটা চেটেপুটে খেতেন?

করিম – আচ্ছা আপা, আপনার সব খামু। খালি একটু সবুর করেন।

আমি আমার মাইগুলোকে ধরে নিজে নিজে টিপতে লাগলাম। করিম কোনোমতে সিএনজি টেনে ধানমন্ডির কাছে একটা বস্তিতে রাখলো। সেখানে নাকি তার বাড়ি। আমার হাত ধরে টেনে তার রুমে ঢোকালো। বেশ ছোটোখাটো আর নোংরা তার বাসা। কখনও ভাবিও নি যে এরকম ক্লাসের একটা লোকের কাছে ধরনা দিব।

করিম আর দেরি না করে আমার শার্টের উপর দিয়েই আমার মাইদুটো টিপতে লাগলো। বেশ শক্ত আর বড় তার হাত দুটো। আমার বড় বড় মাই গুলো তার অনেক ভাল লাগল। এরপর আমি তার গেঞ্জি আর নিজের শার্ট আর টিশার্ট খুলে ফেললাম। আমার ভিতরের লাল ব্রা দেখে সে একটানে সেটা ছিড়েই ফেললো।

আমি বললাম, ব্রাটার দাম ২০০০ টাকা ছিল। আমার ফেভারিট ছিল। করিম আমার কথা পাত্তা না দিয়ে আমার মাইয়ের বোটাগুলো চুষতে আরম্ভ করল। আমার মাইগুলো ছিল বাদামী কালারের। বেশ অনেকক্ষন ধরে করিম আমার মাইদুটো চুষল।

এরপর আমার প্যান্ট খুলে আমার প্যান্টিটা নামালো। আমার গুদটা বেশ ফোলা ছিল আর তখন সাকিব, রনি আর রাজীবের মিক্সড ফ্যাদা আমার গুদের চারপাশে লেগে ছিল। করিম বলল, খানকি মাগি। তোর এত খিদা? একটু আগে জানি না কয়জনের সাথে চোদা খাইয়া আসছস। এখন আমার কাছে চোদা খাবি?

আমি – হ্যা, খাব। যত ইচ্ছা খাব, তোর বাপের কি? গান্ডুর বাচ্চা পারলে চোদ নাইলে ভাগ। আমার ভাতারের অভাব নেই।

করিম – তোর সব মাগিগিরি বাইর করমু আজকে। থাম।

করিম এ কথা বলে তার প্যান্ট খুলে ইয়া বড় এক বাড়া বের করলো। কমপক্ষে ৯ ইঞ্চি তো হবেই। আমি তখন তাকে থামিয়ে আমার ব্যাগ থেকে একটা কনডম বের করলাম। আমার ব্যাগে সর্বদা এক প্যাকেট কনডম থাকে, তাহলে অনেক সময় চোদানোর বেলায় সুবিধা হয়। তার বাড়াটা কাছে এনে একটা কিস করলাম।

কামলা হলে কি হবে, তার বাড়া বেশ পরিষ্কার। এরপর তার বাড়া চুষা শুরু করলাম একটানে। প্রায় ৫ মিনিট পর সে মাল আমার মুখে ফেলে দিল। আমি সবটুকু মাল গিলে খেয়ে ফেললাম। এরপর আমি নিজ হাতে তার বাড়ায় কনডম পরিয়ে দিলাম। সে আমার গুদের মুখে তার বাড়া এনে এক চাপ দিল। আমার মধ্যে এক আলাদা শিহরণ এর সৃষ্টি হল। এরপর সে প্রাণপণে ঠাপানো শুরু করলো। ফচর ফচর ঠাপানোর শব্দে পুরো ঘর ছেয়ে গেল।

আর আমি সুখে শিতকার দিচ্ছিলামই। ওওওওফফফ আহহহ, আরেকটু গভিরে। আরেকটু জোরে দেও, উফফফ ফাআআআআক মিইইই মোর হার্ড। জাস্ট এ লিটল মোর। করিম বেশ অভিজ্ঞতার সাথে আমায় ঠাপাচ্ছিল। আমিও কোমর দিয়ে তলঠাপ দিচ্ছিলাম। তার বাসায় তখন বিদ্যুৎ ছিল না। পুরো ঘরে পচাত পচাত ঠাপানোর শব্দ। করিম আমাকে চুতমারানি, গুদমারানি এসব বলে খিস্তি করছিল।

১০ মিনিট ঠাপানোর পর করিমের মাল বেরিয়ে গেলো। এরপর সে আমাকে ডগিস্টাইলে বসিয়ে আমার পোদে তার বাড়া ঢুকিয়ে দিল। এবার অবশ্য ২ মিনিটে তার আউট হয়ে গেল। তারপর সে আরো কয়েকবার আমার গুদ ঠাপালো। দেরি হয়ে যাচ্ছিল, তাই তাড়াতাড়ি চলে আসতে হল করিমের বাসা থেকে।

বাসায় বিকাল ৫ টায় ফিরলাম। সিএনজিতে করে আমাকে বাসা পর্যন্ত নামিয়ে দিল করিম। নামার সময় তাকে গাঢ় করে একটা চুমু দিলাম। আর তার ফোন নাম্বার রেখে দিলাম পরবর্তী চোদন এপয়েন্টমেন্ট জানাবার জন্য। যাক, সিএনজির সুবাদে একই দিনে ৪ নম্বর বাড়া আমার গুদের খাতায় নাম লিখালো। কিন্তু ফেভারিট ব্রা ছিড়ার আফসোস রয়েই গেল।পোদ দুলিয়ে হাটতে লাগলাম বাসার দিকে।ইশ বড্ড চোদন দিয়েছে ব্যাটায়।
[+] 1 user Likes BadDab's post
Like Reply
#3
গত পর্বে কিভাবে অচেনা এক সিএনজি ড্রাইভারের কাছে কামক্ষুধা মিটালাম সেটা নিশ্চয়ই আপনারা পড়েছেন। সেদিনই সিএনজি থেকে বাসার দিকে হাটছিলাম। এমন সময় রাতুল আমাকে কল দিল।

রাতুল আমার পাশের ফ্ল্যাটে থাকে। আমার সমান বয়সেরই।বেশ লম্বা আর হ্যান্ডসাম দেখতে। তার বাড়ার সাইজ আট ইঞ্চির মত। আর বেশ মোটাও।বাসায় যখন কেউ থাকে না তখন এই রাতুলই বাসায় এসে আমায় চুদে দেয়।

এলাকার সব মেয়ে তার জন্য পাগল আর সে আমার গুদের জন্য। যেদিন তার সাথে আমার পরিচয় সেদিনি আমাকে দিয়ে তার বাড়া চোষায়। এরপর থেকে আমরা একে অপরের ফেভারিট সেক্স পার্টনার।


একদিন তার বন্ধুকে দিয়েও আমাকে ভোগ করিয়েছে।সে আরেক ইতিহাস। রাতুলের ফোন রিসিভ করে বললাম কিরে কোথায় আমার বাড়া বাবু।

রাতুল-তোর রসালোর ঠোটের চুষা খেতে আমার বাড়াটা অনেক লাফিয়ে আছে। তাড়াতাড়ি আমার বাসায় আয়।।

আমি বাধ্য মেয়ের মত গেলাম তার বাসায়। ফ্ল্যাটের দরজা খুলেই রাতুল আমাকে এক টানে বাসায় ঢুকালো। তার বাসায় এই টাইমে কেউ থাকে না,তার কাজের ছেলে মিন্টু ছাড়া। সে আমাদের লীলাখেলা সম্পর্কে আগেই জানে।

রাতুল এতই হর্নি ছিল যে তার রুমে না নিয়ে হল রুমেই আমার মাইদুটো টিপতে লাগল। কিছুক্ষণ আগে করিমের হাতে মাই টিপা খাওয়ার পর আমার তখন একটু ব্যাথা করছিল। রাতুল এক হাতে আমার মাই,অন্য হাতে আমার পোদ টিপছিল। আর আমাকে লিপকিস করছিল গভীরভাবে।

আমিও তার কিসে সমান ভাবে সারা দিচ্ছিলাম। রাতুল আমার জিহ্বাকে তার জিহ্বা দ্বারা চাটতে লাগলো। আর মাই-পোদ টিপা তো চলছিলই। আমার সাথে তার কেমিস্ট্রি টা দারুণ হয়। রাতুল এবার আমাকে তার হল রুমের সোফায় নিয়ে গেল।

রান্নাঘরে কাজ করা মিন্টু আমার দিকে হাসি দিয়ে রান্নাঘরের দিক থেকে আমাদের কাজকর্ম উপভোগ করতে লাগল। রাতুল কখনো মিন্টুকে আমার আশেপাশে থাকাটা পছন্দ করে না। মিন্টু যদিও কখনো আমার কাছে চোদার জন্য আসেনি। এখন রাতুল আমার টিশার্ট আর জিন্স খুলে ফেলল।আমার মাইয়ে ব্রা নাই দেখে সে অবাক হয়ে গেল ..

রাতুল-কিরে,তোর ব্রা কই?

আমি-আর বলিস না।এক গান্ডুকে দিয়ে চুদিয়েছিলাম আসার সময়।টান দিয়ে লেইস ছিড়ে ফেলেছে আবার ছিড়া ব্রাটা স্মৃতি হিসেবে রেখে দিয়েছে।হাহাহা …

রাতুল-আমিও তো ভাবছি তোর মাইগুলো এত বড় হয়ে গেল কিভাবে।খানকির বাচ্চা তোকে ব্রা ছাড়াই জোস লাগে।

আমি-তাহলে তুই বললে আর ব্রা পড়বো না।

রাতুল-একি কি বলছিস।তুই ব্রা না পড়ে বের হলে এলাকার সব ছেলেপিলে তোকে আস্তা রাখবে না।চুদে খাল করে দিবে।

আমি-আচ্ছা তা দেখা যাবে।আমিও দেখে নিব কার বাড়ায় কত তেজ।

রাতুল-তাহলে কাল বিকালে আমাদের ক্লাবে মাই ছাড়া আসিস। একমাস হাটতেও পারবি না।

আমি-কালকে তোদের ক্লাবে এমন কি হবে?

রাতুল-কালকে আরাফাত ভাইয়ের জন্মদিন। আর তুই হবি উনার বার্থডে গিফট।পারবি তো?

আমি-আরাফাত ভাইয়ের জন্মদিনে আমি না এসে পারি নাকি বল। আর কোনো ভাতার থাকবে নি নাকি শুধু উনিই?

রাতুল-আগে এসেই দেখ না।ভাতারের অভাব হবে না কোনো। তোর ফ্রেন্ড অর্চিকেও আনবো। সেও তো তোর জাতবোন।দুই বোনকে নিয়ে পার্টি হবে।

আমি-(একটু হেসে) আমাদের সামলাতে পারবি তো?? এক শট দিয়েই নেতিয়ে পড়িস না।

রাতুল-অকে হানি।

এই কথার পর রাতুল আমার উদাম মাইগুলোকে ঝাপিয়ে পড়ল।ছাগলের বাচ্চার মত চুষতে লাগলো। আমার বেশ কাতুকুতু লাগছিল,তবে আরামও ছিল বেশ। আমার খয়েরী বোটাগুলোর উপর হালকা করে কামড়াচ্ছিল সে।

এবার একটু নিচে এসে আমার নাভির চারপাশে জিভ দিয়ে লেহাতে লাগল আবার জিভ দিয়ে নাভির গভীরে চাটতে লাগল। উত্তেজনায় আমি পাগলপ্রায়। একটা আখাম্বা বাড়ার স্বাদ পেতে আর যেন তর সইছে না। আমার প্যান্টিটা কামরসে ভিজে চুপসিয়ে গেছে।

রাতুল প্যান্টিটা নামিয়ে আমার গুদ চুষতে আরম্ভ করল। উফফ…সে যে কি সুখ। জিভ দিয়ে গুদের মাথায় লেহাতে লাগল। আমি হালকা চিৎকার দিয়ে উঠলাম সুখে। সে আর থামল না। অনবরত চুষতে লাগল। কিছুক্ষন আগেও যে এই গুদের মধ্যে মোট চার-চারটে ধোন ঢুকেছে,তা যেন মনেই হচ্ছিল না আমার। আরেকটা আখাম্বা বাড়ার স্বাদ পেতে চলেছি।

এরই মধ্যে আমার গুদের জল খসে পড়ল। এক ঐশ্বরিক আনন্দ যেন এটি যা আমাকে পাগল করে তুলছে। কিন্তু আমার খাই তো মিটেনি তখনও। এতো কেবলই শুরু। রাতুল তার বাড়াটা বের করে আমার দুই মাইয়ের মাঝখানে রেখে ঠাপাতে লাগল।

ও বেশ আরাম পাচ্ছিল। পাঁচ মিনিট পর তার মাল আউট হয়ে আমার মাইয়ের উপর পড়ে থাকে। বেশ ক্রিমি আর ঘন তার ফ্যাদাগুলো। তখনই আমার খানকিমারা মাথায় একটা কুবুদ্ধি চাপলো। মিন্টু পাশে দাঁড়িয়ে তার প্যান্টের উপর হাত বুলাচ্ছিল।

আমি তাকে ধমক দিয়ে আমাদের কাছে আসতে বললাম। সে চুপি এসে আমার পাশে দাঁড়ালো। আমি আর রাতুল সোফায় হেলান দিয়ে বসেছিলাম। এমন সময় তাকে অর্ডার দিলাম যাতে আমার মাইগুলো চেটে পরিষ্কার করে দেয়।

সে বাধ্য ছেলেদের মত আমার মাইয়ের উপর লেগে থাকা ফ্যাদাগুলো চেটে গিলে ফেললো। আবার চাটার সময় আমার মাইয়ের বোটাগুলো একটু চুষে দিল। রাতুল পাশে বসে এটা দেখে হাসছিলো। রাতুলের বাড়া নেতিয়ে পড়েছে। তাই মিন্টুকে বললাম ওর বাড়া চুষে দেবার জন্য।

মিন্টু যেন আকাশ থেকে পড়ার ভান করলো। সে আমতাআমতা করে বললো, আফা এডা আমি পারুম না। আমারে মাফ কইরা দেন।

আমি(রাগান্বিত স্বরে)-গান্ডুর বাচ্চা, চুষে দে তাড়াতাড়ি। নাইলে তোর কপালে শনি আছে।

এরপর সে আর তর্ক না করে রাতুলের বাড়া মুখে পুরে নিল। রাতুল আবেশে আহহহ করে উঠলো।

আমি সম্পূর্ণ নগ্ন হয়ে দুজন ছেলের সমকামী মুহূর্ত উপভোগ করছিলাম।
Like Reply
#4
মিন্টু নাক বন্ধ করে মুখে রাতুলের আট ইঞ্চি বল্লম বাটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল।রাতুল আহ করে কামস্বরে গোঙিয়ে উঠল।আমি রাতুল পাশে গিয়ে বসি।রাতুল আমার মাই দুটোকে টিপতে লাগল আর মিন্টুর চোষানি খেতে লাগল।

বেশ অভিজ্ঞতার সাথে সে চুষতে লাগল আর বিচিও চটকাতে লাগল।রাতুল এবার আমার মাই ছেড়ে গুদে আঙুল ঢুকিয়ে দিল আর আঙুলচোদা দিতে লাগল।আমারও বেশ মজা লাগল।

কিছুক্ষন পর রাতুল তার মাল মিন্টুর মুখে ফেলে দেয়।মিন্টুর মুখ ভর্তি রাতুলের মাল। সাদা মালগুলো তার মুখ থেকে চুইয়ে পড়ছিল।আমার আঙুল চোদাও তখন বেশ জমেছিল।তবুও আঙুল ছাড়িয়ে মিন্টুর মুখে আমার ঠোটদুটো বসিয়ে তাকে কিস করতে লাগলাম।


এরই ফাকে তার মুখের সমস্ত মাল আমি শুষে খেয়ে নিলাম। মিন্টু বেশ দক্ষতার সাথে আমার কিসের জবাব দিচ্ছিলো। আমার জিভটাকে সে শুষে নিচ্ছিল আবার লুঙি পড়া অবস্থাতেই আমার গুদের উপর দিয়ে ঠাপানোর চেষ্টা করছিল।আমি কিস থামিয়ে মিন্টুর দিকে তাকিয়ে একটু হেসে বললাম ‘বামুন হয়ে চাঁদ ধরতে চাস,শখ কত তোর।আচ্ছা তোর শখ পূরন করে দিচ্ছি।’

রাতুল শুরুতে একটু আপত্তি জানালেও পরে আমার কথা চিন্তা করে আর কিছু বললো না।চার বছর ধরে আমার সাথে রাতুলের ফিজিক্যাল রিলেশন কিন্তু এখনও ওর বাসার কাজের ছেলের বাড়া গুদে ঢুকিয়ে চুদতে পারিনি।কিন্তু আজকে সে আক্ষেপের পালা শেষ,মিন্টুর খুশি দেখে কে।

আমি আর দেরী না করে তার লুঙিটি টান দিয়ে খুলে তার বাড়াটা বের করলাম।প্রায় সাড়ে ৬ ইঞ্চির মত। এই অল্রপ বয়সের ছেলের জন্য এই সাইজের বাড়া বেশ এভারেজ বটে। রাতুল বসে একটু জিরোচ্ছিলো আর আমি মিন্টুর বাড়া চুষতে লাগলাম।বাড়ায় ঠোটেও স্পর্শ লাগতেই সে কেপে উঠলো।অল্প কিছুক্ষনের পর সেও মাল ফেলে দিলে আমি সেটা খেয়ে নিই।

রাতুলের বাড়া তখনও ঘুমন্ত। আমি মিন্টুর মাথা আমার গুদের মুখে ঠেসে চুষতে বললাম।সে বাধ্য ছেলেদের মত চুষতে লাগল।মনে হচ্ছিল যেন একটা বাচ্চা জুস খাচ্ছে।আমি শুরশুরিয়ে খিলখিলিয়ে হাসতে হাসতে লাগলাম।মিন্টু স্পিড বাড়াতে লাগল।আর আমি ৫ মিনিট পর গুদের রস ছেড়ে দিলাম।

তারপর মিন্টু মেঝেতে বসে হাপাতে লাগল।এরই মধ্যে রাতুলে বাড়া আবার জেগে উঠেছে।সে দেরি না করে আমাকে সোফায় শুইয়ে দিল।আর আমার গুদে তার বাড়া ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো।

আমি আনন্দে শিতকার করছি আঃ,আহঃ, দে দে আরো জোরে দে,উফফফ আমার হয়ে আসছে। ঠাপানোর স্পিডের সাথে সাথে আমার শিৎকারও বাড়ছিল। অনেক খিস্তিও করছিলাম, কুত্তার বাচ্চা, মাদারচোদ এত আস্তে দিচ্ছিস কেন। জোরে দে খানকির পোলা।

রাতুলও জবাব দিল খানকি মাগী আজ তোর সব খিদে বার করবো,কত লোকের ঠাপ লাগেরে তোর।এভাবে ১০ মিনিট ঠাপিয়ে আমার গুদের ভেতরেই মাল দিয়ে আমার গুদটাকে পূর্ন করে ফেলল।

এবার মিন্টু উঠে দাঁড়ালো। আমি তাকে আমার নিচে শুইয়ে আমি তার উপরে বসে প্রথমে গুদে তার বাড়া ভরে নিলাম,সে একটা জোরে কাপুনি দিয়ে উঠল।রাতুলও পিছন দিয়ে পোদের ফুটো দিয়ে তার বাড়া লাগিয়ে দিল।এবার দুজনে মিলে ঠাপানো শুরু করলো।

মিন্টু বেশ আনাড়ি ঠাপানোর জন্য, তাই আমিই তাকে তলঠাপ দিলাম।স্যান্ডউইচ সেক্সের মজাই আলাদা।আমার শিতকার তো চলছিল।আমার এক মাই ধরে টিপছিল রাতুল,অন্যটি মিন্টু। ব্যাথা করছিল বেশ, কিন্তু কামোত্তেজনার তা কিছুই ছিল।

১৫ মিনিট পর চোদা শেষে তারা দুজনেই আমার মুখের উপর মাল ফেলে দিল।আর আমি তাদের মাল গুলোকে চেহারায় ফেসিয়াল করে নিলাম।

এরপর আমি জিরোচ্ছিলাম এমন সময় জেদ করলাম যে রাতুল আর মিন্টু গে সেক্স করতে হবে। তারা আপত্তি না জানিয়ে মিন্টু পোদের মধ্যে রাতুল তার বাড়া ঢুকিয়ে ফেললো। কোনো জেল, ক্রীমের সাহায্য ছাড়াই অনায়াসেই এত বড় বাড়া ঢুকে গেল।

তখনই আবিষ্কার করতে পারলাম যে আমার প্রিয় চোদন পার্টনার আদতে একটা গেও বটে। আমার অনুপস্থিতিতে তারা অহরহ গে সেক্স করেছে। রাতুল একনাগাড়ে আধা ঘন্টা ঠাপিয়ে মিন্টুর মুখে মাল ফেললো। আর আমি তাদের লীলাখেলা দেখে ফিঙারিং করছিলাম।

এরপর এক আলাদা স্টাইলে তিন জন সেক্স করলাম।প্রথমে আমি সোফায় শুলাম,আমার উপরে মিন্টু শুয়ে আমার গুদ্র তার বাড়া ঢুকালো।আর মিন্টুর পোদে রাতুলের বাড়া।এভাবে এক রাউন্ড চোদে সেদিনের মত শেষ করছিলাম।লাইফে ফার্স্ট টাইম চোখের সামনে একটা গে সেক্স দেখেই ভালোই লাগল।তারা বেশ হাপিয়ে গেলেও আমার কিছুই হয়নি।রাতুল বললো,তোর মত খানকির খিদে দুজনে মিটবে না তাহলে।

আমি-আমাকে কি তোরা রিয়া খানকি এভাবেই ডাকিস?

রাতুল- তাহলে রেডি থাকিস। এলাকার সব বখাটেকে বলবো তোর গুদের কথা, তোর খিদের কথা। একসাথে ২০-২২ টা বাড়া নেওয়ার জন্য রেডি থাকিস।

আমি বললাম, পারলে ২০০-২৫০ জন নিয়ে আয়, দেখবো এপাড়ার সব বখাটে ছেলেদের গায়ে কি জোর থাকে।

কিছুক্ষন পরেই কাপড় পড়ে বাসায় এসে পৌছালাম।আজ সারাদিন ঘরের বাইরে থেকে মোট ৬ জনের কাছে চোদা খেয়েছি।দিনটি ভালই গেল।কিন্তু ঘরে ঢুকার পর দেখলাম যে আসল লীলাখেলা এখনো বাকি আছে। কি সেই লীলাখেলা?
[+] 2 users Like BadDab's post
Like Reply
#5
সেদিন ৬টা ভিন্ন স্বাদের বাড়ার চোদা খাওয়া শেষে বাসায় ক্লান্তি নিয়ে ঢুকলাম।


আমার বাসায় আমি সহ ৫ জন থাকি।বাবা মার ডিভোর্স হয়ে গেছে।তবে মার প্রচুর সম্পত্তি আছে,তাই আর্থিক সমস্যায় কখনও পড়তে হয়নি। মা হাউজওয়াইফ।রিচ মেন্টালিটির হাউজওয়াইফ বলতে যাকে বুঝায়।

সারাদিনই বাসার বাইরে বিভিন্ন পার্টিতে সময় কাটান,রাত ২-৩ টায় নেশায় চুর হয়ে ফিরেন।সাথে করে কোনো কম বয়সী ছেলে কিংবা বাবার কোনো বন্ধুকে সাথে নিয়ে আসতেন আর সাথে সাথে তাকে নিয়ে ঢুকে যেতেন নিজ রুমে।

দরজা ভিতর থেকে প্রতিনিয়ত শোনা যেত মায়ের শিৎকার আর ঠাপের পচ পচ শব্দ।ছোটোবেলা থেকে মায়ের এ ধরনের আচরণ দেখে বড় হয়েছি।তার সাথে খুব কম ছেলেকেই একাধিকবার দেখেছি,একেক রাত একেক জন।

আমার অনেক বন্ধু-বান্ধবীদের বাবা,হোম টিউটর,এমনকি ক্লাসমেটও মাকে চুদত।পাশের বাসার রাতুলও মায়ের এক্স-লাভার ছিল।সে তার অনেক বন্ধুকে দিয়ে মাকে চুদত।

আমাদের মা-মেয়ের এরকম অলিখিত বেশ্যাবৃত্তি পুরো এলাকায় ফেমাস।তবে মার অনেক উপর পর্যন্ত প্রভাব থাকায় মায়ের লাইফস্টাইল নিয়ে কেউ কিছু বলার সাহস পায়না।

আমার বড় বোন সুমি।পারফেক্ট মাগী কাকে বলে,সে যেন পারফেক্ট সংজ্ঞা।এলাকায় বখাটে ছেলেদের কাছে তার বেশ কদর ছিল।মেয়ে হওয়া স্বত্তেও ছেলেদের সঙ্গ বেশি পছন্দ করত।

মাগিবাজ ছেলেগুলো ঠিকই এর সুযোগ নিত।ছোটো থাকতে দেখতাম প্রায় সময় সন্ধ্যা হলে বখাটে ছেলেদের সাথে বেরিয়ে যেত।সারারাত বাইকে ঘুরাঘুরি, পার্টি, ড্রাগসে এডিক্টেড হয়ে মাতলামি আর যার তার সাথে সেক্স তো রয়েছেই।

তার ফিগারটা ৩৯-২৬-৩৮।একসাথে ৮-১০ জন ছেলের সাথেও ফিজিক্যাল রিলেশন করার নজির আছে তার।এখন তার বিয়ে হয়ে গিয়েছে,স্বামীর সাথে অস্ট্রেলিয়ায় সেটেল্ড হয়েছে।তবে সেখানেও হয়ত নিত্য নতুন বিদেশী ছেলেদের সাথে তার লীলাখেলা জারি রয়েছে।

আমার দুই ভাই আকিব আর সিফাত।দুজনেই ক্লাস টেনে পড়ে,তবে এ বয়সেই নাকি জিএফ নিয়ে বিভিন্ন হোটেলে যাওয়ার অভিজ্ঞতা রয়েছে। তাদের দিয়ে এখনো আমার গুদটাকে চুদাইনি।

বয়স কম দেখে ভেবেছিলাম হয়ত এখনো আনাড়ি।আনাড়িদের দিয়ে চুদিয়ে কোনো মজা নেই।কিন্তু আমার প্রতি তাদের একটা আকর্ষণ আজকাল খেয়াল করছি।কথা বলার সময় আমার মাইয়ের দিকে তাকিয়ে থাকে।

একদিন আমার রুমে ঢুকে আকিব আমার ইউস করে ফেলে রাখা প্যান্টি শুকতে থাকে।আমি সেটা লুকিয়ে দেখেছিলাম।এরপর থেকে তাদের সামনে গেলে বেশি রাখঢাক রাখতাম না।তারাও সুযোগের অপেক্ষায় ছিল আমার যৌবন রস উপভোগ করার।

আর আমাদের বাসায় আমাদের সাথে সাথে থাকে আমার মামাতো বোন নিপা।পড়ালেখার জন্য ঢাকায় এসেছে।শুরুতে ভদ্র,নম্র থাকলেও ইদানীং তার মতিগতি বেশি ভালো দেখাচ্ছে না।

যখন সে নতুন বাসায় এসেছিল তখন সালোয়ার-কামিজ পড়ত।মাই গুলো আগে বেশ ছোটো ছিল বাট এখন আগের তুলনায় বেশ বড়।অন্তত ৩৫ তো হবেই।এ

খন বাসায় শুধু আমি আর সে থাকলে সালোয়ার আর একটা ব্রা পড়ে থাকে। কেউ আসলে জাস্ট একটা টি-শার্ট পড়ে দরজা খুলে। আমার প্রিয় ভাতার রাতুল একদিন তো আমার কাছে ওকে চোদার ইচ্ছা প্রকাশ করে,তবে আমি সেটি এড়িয়ে যাই।

সেদিনই বাসায় এসে তার আসল চেহারা আবিষ্কার করলাম।ছয়টি ভিন্ন স্বাদের বাড়া দিয়ে চোদার পর ঘরের দরজায় এসে কলিং বেল বাজালাম কিন্তু সেটা বাজছে না।আমার ব্যাগে এক্সট্রা একটা চাবি ছিল,সেটা দিয়েই ঢুকে পড়লাম।

কিন্তু ড্রয়িংরুম বা কিচেনে কেউ নেই।তারপর সু র‍্যাকে খেয়াল করলাম নিপা,আকিব,সিফাতের জুতো।নিপার টা তো বুঝলাম কিন্তু আকিব আর সিফাত তো এতো তাড়াতাড়ি বাসায় আসে না।

আমি চুপিচুপি আকিব,সিফাতের রুমে উকি দিলাম কিন্তু কেউ নেই।তারপর ধীরে ধীরে আমার রুমে দরজা খুললাম।যা দেখলাম,তাতে আমি পুরাই টাসকি!

দেখি যে নিপা আমার দুই ভাই আকিব আর সিফাতকে দিয়ে চোদাচ্ছে,তাও একসাথে।মাগীটার মুখে আকিবের ফর্সা বাড়া আর পোদে ডগিতে সিফাত ঠাপাচ্ছে।এতোদিনে বুঝলাম মাগীটার চালচলনে এত পরিবর্তন কেন।

আমার ঘরে,আমার অগোচরে,আমার দুই ভাইকে দিয়ে আমার আগেই নিজেকে চুদিয়ে নিল মাগীটা। একদিকে নিপার উপর এ কারনে রাগ হচ্ছিল আর অন্যদিকে নিজের ভাইদের উপর গর্ব হচ্ছিল কিভাবে এরকম সাধাসিধে গায়ের মেয়েকে এত তাড়াতাড়ি দুই বাড়া একসাথে নেওয়ার মত কামুকি বানিয়ে তুললো।

আসলে আমার মত খানকির ঘরে এরকম ২টা বাইনচোদ থাকা তো স্বাভাবিক।আজ না হয় তাদেরকে দিয়ে চুদিয়ে সত্যি সত্যি তাদের বাইনচোদ বানিয়ে ফেলি।

আমি আমার টি-শার্টটা একটু নাভি পর্যন্ত তুলে ফেলি যাতে আমার গভীর নাভীটা তারা দেখতে পায়।কাধের ব্যাগটা দরজার পাশে রেখে সজোরে ধাক্কা দিলাম দরজাটায়।

আর সেটা একটানেই খুলে গেলো।তারা তিনজন তো রীতিমত হতবিহ্বল হয়ে পড়ল।নিপা সিফাতকে ধাক্কা দিয়ে একলাফে খাটের চিপায় চলে গেল।সিফাত বালিশ দিয়ে বাড়াটাকে ঢাকার ব্যর্থ চেষ্টা করলো।আর আকিব গুটি মেরে বাড়াটাকে ঢেকে রাখলো।

আমি বললাম,কিরে চান্দুমনিরা?আমার পিঠ পিছে তো ভালই আসর লাগিয়েছিস দেখছি।নিপা আর সিফাত আমতাআমতা করে কি জানি বলতে চাচ্ছিল,কিন্তু ভয়ে বলতে পারছিল না।

সিফাতের চোখ সে আমার নাভির দিকে আটকে রয়েছে।আকিবও সেইম।ইতিমধ্যে তাদের নেতানো বাড়া আবার ফুলে উঠতে শুরু করলো।চোখের মধ্যে এক ধরনের কামুক ভাব দেখা যাচ্ছিল।আমি এরকম একটা সুযোগের অপেক্ষাতেই ছিলাম।সিফাতের দিকে তাকিয়ে বললাম,কিরে বোনের নাভি দেখা হচ্ছে না?

আকিব এবার সোজা হয়ে বাড়া হাতে নিয়ে হাসতে হাসতে বললো,এখন তো শুধু নাভি দেখছে,তুই চাইলে আরো কিছু দেখাতে পারিস।ঘরের সম্পদ ঘরের মানুষেরাই ভোগ করি।

আমি বললাম,বড্ড পেকে গিয়েছিস তোরা।তোদের তো লাইনে আনতে হবে।সোজা হয়ে দাড়া দুজনেই।আকিব আর সিফাত নিজেদের জড়তা কাটিয়ে আমার সামনে এসে দাঁড়ালো।

ছোটোবেলায় তাদের নুনু আজ বড় হয়ে বাড়া হয়ে গিয়েছে।তবে যেনতেন নয়,একেবারে পাক্কা খিলাড়ি মার্কা বাড়া দুজনেরই।আকিবের টা লম্বায় ৮ এর কাছাকাছি হবে আর সিফাতের টা সাড়ে সাত।তবে সিফাতের টা অনেক মোটা।আমার অভিজ্ঞ গুদের জন্য যথেষ্ট পোক্ত দুই পুরুষালি ডান্ডা।

আমি হাটুতে ঝুকে দুজনের বাড়া দিকে তাকিয়ে প্রথমের একটা মুচকি হাসি দিলাম।এরপর দুইহাতে দুইজনের বাড়া নিয়ে খেচতে শুরু করলাম।ডান হাতে সিফাতের টা বাম হাতে আকিবেরটা।এরপর সিফাতের মুখে পুরে চুষতে আরম্ভ করলাম।

আর আরেক হাতে আকিবেরটা খেচতে লাগলাম।আইস্ক্রিমের মত সিফাতের ফর্সা বাড়া চাটতে লাগলাম।সিফাত শুরুতে উহঃআহঃ করে শিতকার করছিল একটু পর আমার চুল মুঠ করে ধরে আমার মুখেই ঠাপাতে লাগলো।

তার বাড়াটা প্রায় গলা অবধি এসে পড়ছিল।দুই মিনিট পর এক দলা ফ্যাদা আমার মুখে ফেলে দিল।সাদা-ঘন ফ্যাদা আমার মুখ ভরে দিল।তবে সেটা না গিলে মুখেই রেখে দিলাম।

আর ওইদিকে নিপা মাগিটা নিরব দর্শক হয়ে আমাদের লীলাখেলা উপভোগ করছিল।আমি হাত দিয়ে তাকে কাছে আসার ইশারা দিলাম এবং সে আমার পাশে ফ্লোরে হাটু গেড়ে বসে পড়ল।

আমার মুখে থাকা সিফাতের ফ্যাদা গুলো তার মুখের উপর থুথুর মত ফেলে দিলাম।আমার দুই ভাই তা দেখে হাসতে লাগলো।নিপা আমায় অবাক করে দিয়ে আমাকে তার কাছে টেনে এনে আমার ঠোঁটে তার ঠোট বসিয়ে কিস করতে লাগলো।বেশ প্যাশনেট ছিল তার কিসটা।

সে পারেনি আমার জিহ্বা সহ টেনে ছিড়ে ফেলত।এরপর নিপা নিজেই আমার টি-শার্ট আর জিন্স+প্যান্টি টা খুলে ফেলল।এবার আমরা চারজনেই জন্মদিনের পোশাকে এক অবশ্যম্ভাবী লীলাখেলার দিকে এগিয়ে চলেছি
[+] 2 users Like BadDab's post
Like Reply
#6
Darun
Like Reply
#7
এ গল্পটা এতদিন অন্য একটা সাইটে লিখেছিলাম।এখন থেকে এই সাইটে এর আপডেট আসবে নিয়মিত।গল্প সংক্রান্ত কোনো মতামত,পরামর্শ বা অভিযোগের জন্য মেইল বা Hangout করুন abirahsan25; এ।আপনাদের উৎসাহ উদ্দীপনাই আমার চালিকাশক্তি।
Like Reply
#8
Likhe jan ekhane songe achi
Like Reply
#9
আমি এখন সম্পূর্ণ উলঙ্গ হয়ে নিজ আপন ভাইয়েদের সামনে দাঁড়িয়ে আছি। ২-৩ বছর বয়স থাকতে খেলার ছলে বহুবার একসাথে কাপড় ছাড়া হয়েছি।তবে আজকের প্রেক্ষাপটটা ভিন্ন।আজ আমি ১৭ বছরের এক যুবতী যার মাইয়ের বোটা টানটান হয়ে আছে।আর আমার সামনে আমার সহোদর দুটো বাড়া হাতে নিয়ে দাঁড়িয়ে আছে।এমন বাড়া যেকোনো মেয়ের জন্য স্বপ্নের মতো।দুটো প্রায় আট ইঞ্চির মতো বাড়া আমার সামনে টানটান হয়ে দুলতে।যেকোনো মূহুর্তে আমার গুদে এগুলো ঢুকে ঝড় তুলতে প্রস্তুত।

জীবনে প্রচুর সেক্স করেছি তবে এই অজাচারের প্রাক্কালের অনূভুতি ভাষায় বর্ণনা করা সম্ভব।আমার ভিতরটা সম্পূর্ণ কাপছে।সারাদিনের সব স্মৃতি যেন মুছে গেলো।আমার সামনে এখন আমার ভাইদুটোকে খুশি করার পালা,তাদের বাড়া দুটোকে তাদের প্রিয় রিয়াপুর ভোদার স্বাদ দেওয়ার।আমার মধ্যে এক অন্যরকম চিন্তা কাজ করছে।একই সাথে মমতাময়ী বোন যেকিনা নিজেদের ভাইদের সেরাটুকু দিতে চায় এবং একটা বেহায়া মাগী যেকিনা দুই নাগরকে সুখের সাগরে ভাসিয়ে নিবে।আমি সিদ্ধহস্ত হলাম।আমাকে দুটো কাজ একই সাথে করতে হবে।নিজের জীবনের সম্ভবত সেরা যৌনতার স্বাদ পেতে চলেছি।এবং একইসাথে ভাইদুটোকেও তা দিতে হবে।নাহলে এত ছেনালিপনা আমার সবই ভেস্তে যাবে।

এত সবকিছু কয়েক মুহুর্তের মধ্যে ভেবে নিলাম।সিফাতে বাড়াটার দিকে তাকিয়ে আনমনে ছিলাম যখন এই সিদ্ধান্তগুলোতে আসলাম।ঘোরটা তখনই ভাঙ্গলো যখন আমার পাছায় আকিব কষিয়ে থাপ্পড় দিলো।পুরো রুমে চড়ের প্রতিধ্বনি বেজে উঠলো।আগে রাগ উঠলে আমি আকিবকে চড় মারতাম গালে।আজ সে চড় মারলো আমার পোদে।বেশ ভালোই অগ্রগতি।অবশ্য যে একটু পর পোদ মারবে সে আগে পোদে একটু চড়ই মারুক।যতটুকু আওয়াজ হয়েছে ততটুকু ব্যাথা লাগেনি আমার তবে ঘোরই ঠিকই ভেঙ্গেছে।

আকিব বললো,কিরে কি ভাবছিস?
আমি বললাম,তেমন কিছু না।
আকিব-তাহলে আর দেরি কিসের রিয়াপু?
আমি-কেন কি হয়েছে?
আকিব-দেখতে পারছিস না কি হচ্ছে?(অবাক হয়ে)
আমি-কই না তো(দুষ্টুমির ছলে)
সিফাত-খানকী মাগী ঢং চোদাস না।আয় না তোকে একটু চুদি এখন।

সত্যি বলতে আমি মোটেও খানকী মাগী কথাটার জন্য প্রস্তুত ছিলাম না।বিশেষত আমার ভাইয়েদের কাছে।তবে নগ্ন হয়ে দুজন ছেলের সামনে স্বেচ্ছায় দাঁড়িয়ে থাকা মেয়েটা নিশ্চয় সতী সাবিত্রী নয়।আমি নিপার দিকে তাকালাম।তার ফিগারটা বেশ ভালো হয়ে উঠেছে আগের চেয়ে।আগে খুব রোগা হলেও এখন বেশ স্বাস্থ্য হয়ে উঠেছে।পেটে হালকা মেদ শরীরটাকে আকর্ষণীয় করেছে।মাইয়ের বোটা গুলো হালকা গোলাপি।গুদ বেশ ফুলে আছে।বুঝাই যাচ্ছে একটু আগে বেশ ধকল গিয়েছে দুজনের চোদায় নিপার উপর।

সিফাত তার কথা শেষ করা মাত্রই আমাকে কোলে তুলে নিয়ে গেলো খাটের উপর।নিপা আর আকিবও যোগ দিলো সাথে।আমাকে খাটে শুইয়ে দিতেই সিফাত তার মুখ লাগিয়ে দিলো আমার গুদে।যদিও চোদা খেয়ে ফুলে আছে বেশ তবে রাতুলের ফ্ল্যাট থেকে বের হবার আগে ফ্রেশ হয়ে নিয়েছিলাম।ফলে আগের চোদনের কোনো আবর্জনা আমার ভিতরে অবশিষ্ট নেই।ফলে আমার পেয়ারা ভাইটা আরামসে আমার গুদের স্বাদ উপভোগ করতে পারবে।

সিফাত বেশ অভিজ্ঞতার সাথে আমার গুদ চুষতে লাগলো।চুষানোর সময় তার হালকা দাড়ি আমার গুদের সাথে ঘসা খাচ্ছে।আমি সিফাতের গুদচুষা ধনুষ্টংকার রোগীর মতো বেকে যাচ্ছি।শারীরিক ও মানসিকভাবে উত্তেজনার চুড়ান্ত শিখরে নিয়ে যাচ্ছে আমার ছোটো ভাইটা।পাশে নিপা আকিবের বাড়া মুখে নিয়ে ব্লোজব দিচ্ছে।চুলের মুঠি ধরে নিপা ওরাল সেক্সের ঠাপ খাচ্ছে।

আর এদিকে সিফাত আমার গুদ চুষেই যাচ্ছে।মনে হচ্ছে আমার ভেতরে থাকা খানকীপনা সে বের করে নিচ্ছে।আমার পা দুটো কেপে আসছে।

আমি গোঙাতে বলতে লাগলাম,খা সিফু।সোনার ভাইটা আমার।আমার গুদটাকে খা ভালোমতো।এতদিন তোর অপেক্ষায় ছিলো রে।উফফফ বাবাগো কি সুখ রে হতচ্ছাড়া।এই সুখ ঘরে থাকতে আমি বাইরে চুদিয়ে বেড়াই?!?উহহহহ খা ভালোমতো।

সিফাত-রিয়াপু,কি যে অসাধারণ স্বাদ তোর গুদে রে।পুরাই রসালো চমচমের মতোন ফুলে আছে।আমার স্বপ্নের রাণি ছিলি তুই।কত রাত যে তোর কথা ভেবে হাত মেরেছি রে।আজ আমার স্বপ্ন পূরণ কর না।

আকিব পাশ থেকে বললো,হ্যা সত্তিই রে।আমি আজ পর্যন্ত কত স্বপ্ন তোকে চুদেছি,গুনে নির্ণয় করা যাবে না রে।যত মাগি আজ পর্যন্ত চুদেছি,সব তোকে ভেবেই চোদা রে।

নিপা আকিবের বাড়া মুখ থেকে বের করে বললো,আসলেই আপু।কিচ্ছুক্ষণ আগেও যতক্ষণ তারা আমায় চুদছিলো তখন তোমার নামই মুখে নিচ্ছিলো।কি যাদু করলা রে বোন তুমি।তোমার মতো ভাই দুটো আমারও যদি থাকতো।

আমি নিপাকে কপট রাগ দেখিয়ে বললাম,হুম এজন্যই আমার ভাইদুটোকে গুদে জায়গা করে নিয়েছিস আমার আগেই।সাহস কম নয়।তোকে ভালোমতো সাইজ করতে হবে মাগী।

নিপা খিলখিল করে হেসে আবারও বাড়াটা মুখে পুরে নিলো।ললিপপের মতো চুষছে।বেশ অভিজ্ঞতার সাথেই চুষছে।আকিব তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলো মুখে।প্রতি ঠাপ একেবারে গলার ভিতরে লাগছে।একেবারে ডিপথ্রোট যাকে বলে।সিফাতের মাথাটা চেপে ধরলাম গুদের সাথে।তার জিহবাটা আমার ভোদার পাপড়িটা বুলিয়ে যাচ্ছে।এখন আমার পুরো শরীর কাপছে।ছেলেটা মনে হয়ে শ্বাস নিতে পারছে না।তাও আমি পরোয়া করি না।আমি আমার সুখের শীর্ষে চলে যাচ্ছি।আর পারছি না আটকে রাখতে।হালকা দাতের কামড়ে দুনিয়ার উর্ধ্বে চলে যাচ্ছিলাম।গুদ থেকে চিরিত চিরিত করে রস আমার ভাইয়ের মুখের উপর পড়তে লাগলো।সে হাত পেতে দিলো আমার গুদের নিচে।যেন দেবীর প্রসাদ।সে হেসে বলেই দিলো,দেবী আমার প্রসাদ দেন।দুজনেই হেসে উঠলাম।সিফাত আমার এক ফোটা রসও নিচে পড়তে দেয়নি।সবটা পিপাসুদের মতো পান করে নিলো যেন হাজার দিনে পানি পায়নি।অবশ্য আমার গুদের পিপাসুদের ক্ষেত্রে ব্যাপারটা মেনে নেওয়া যায়।

আমি সিফাতকে শুইয়ে দিয়ে তার বাড়া হাতের মুঠোয় নিলাম।বেশ শক্তপোক্ত একটা লোহার রড যেন।টানটান করে কাপছে।আমি একটা লম্বা শ্বাস নিয়ে মুখে পুরে নিলাম পুরোটা।বাড়াটা যেন একেবারে আমার মুখের জন্যই বানানো হয়েছে।জীবনে এত বাড়া চুষেছি কিন্তু এর মতো খাপেখাপ মানের বাড়া আমার মুখে ঢুকেনি।এক অন্যরকম অনুভূতি আমার মধ্যে শিহরণ সৃষ্টি করলো।আমি মুঠ করে বাড়াটা ধরলাম এবং উপর নিচে চুষতে লাগলাম।সিফাত সুখে গোঙ্গানি দিয়ে বলতে লাগলো,উফ রিয়াপু কি করছিস রে।আহহহহ জীবনেও আমি এত সুন্দর ব্লোজব দিতে দেখিনি।তুই তো পুরাই ব্লোজব কুইন রে বোন আমার।এই মুখ থাকতে আমি বাইরে গুদ মারি।উফফফফ ভালো করে একটু চুষে দে প্লিজ।থামিস না আহহহ।

আমি বুঝতে পারলাম তার বের হতে যাচ্ছে।প্রায় ১০ মিনিট যাবত চুষে যাচ্ছি তার বাড়া।উফফ কি অস্থির বাড়া যে আমার ভাইটার।হালকা শিৎকার দিতে তার বিচি থেকে ফ্যাদা উগরে দিলো আমার হাত ও তার বাড়ার আশে পাশে।আমার হাত ও তার বাড়া ফ্যাদায় মাখামাখি।মাল ফেলে হাপিয়ে হাসছিলো সিফাত।আমি হাসিমুখে আমার ভাইয়ের ফ্যাদাগুলো চেটে খেতে লাগলাম।একদম ঘন আধা কাপ টাটকা মাল বিচি থেকে উগড়ে দিলো আমার নরম হাতে।বেশ গরম আর ঘন।আর স্বাদটাও একদম ঝাঝালো ও ক্রিমি।তবে তার বাড়া একটুও নরম হয়নি মাল ফেলার পরও,ঠিক যেন আগের মতোই টানটান।প্রশংসা না করে পারা যায় না।সবটা প্রোটিন খেয়ে আমার ভাইয়ের সিপাহীকে তৈরি করলাম।অন্যদিকে আকিবও তার ফ্যাদা ফেলেছে।নিপা এক ফোটা বাইরে না ফেলে গিলতে লাগলো।

আমি লাফ দিয়ে চুলের মুঠি করে নিপাকে ধরলাম এবং নিপার একটা মাই খামচে ধরলাম।নিপা ব্যাথা পেয়ে আহ করে বলে উঠলে আমি আমার মুখ তার মুখে ঢুকিয়ে দিলাম।আপাত দৃষ্টিতে কিস মনে হলেও আমি তার মুখে থাকা আকিবের ফ্যাদা বের করছিলাম কিসের মাধ্যমে।তার মুখের সবটা ফ্যাদা বের করে খেয়ে নিলাম।আমার আকস্মিক কাজে সবাই যারপরনাই অবাক।আমি ডান হাতের মধ্যঙ্গুলি নিপার গুদে চালান করে দিলাম।নিপা একটু গুঙ্গিয়ে উঠলো।ধীরে ধীরে স্পিড বাড়িয়ে আঙ্গুলচোদা দিতে লাগলাম।আঙ্গুলচোদায় বেশ আনাড়ি হলেও নিপা তা বেশ উপভোগ করতে লাগলো।তার শীৎকারের মাত্রাও বাড়তে লাগলো।আমি হালকা ফ্যাদা লেগে মুখে হাসি দিয়ে নিপার দিকে তাকিয়ে থাকলাম।একটা পুরো খানকির হাসি যাকে বলে।নিপা কিছুক্ষণ পর তার রস আমার হাতে ফেলে হাপাতে লাগলো।বেচারি খুব করেছে আজকে।তার একটু বিরতি দরকার।

আমাদের সবার প্রাথমিক রাগমোচন হলো।তবে আসল জিনিস তো বাকি রয়েই গিয়েছে।আমার গুদকে তুলোধুনো করা।ফ্যাদা আমার দুই ভাইয়ের হালকা নেতিয়ে যাওয়া বাড়া এখন আবার চকচকে সৈনিক,যেন যুদ্ধে যাবার জন্য প্রস্তুত।অবশ্য নিজ খানদানী মাগী বোনের পাকা গুদ ও পোদে বাড়া ঢুকিয়ে চোদা যুদ্ধের চেয়ে কম কিসে।এমন যুদ্ধ তো প্রত্যেকের মনে অনবদমিত ইচ্ছে।

সিফাত আর আকিব দুজনেই আমার দিকে তাকিয়ে আছে।যেন চোখের ভাষায় অনুমতি চায় যে কে আমার গুদের ভূমিতে নিজের বাড়ার ঝান্ডা লাগাবে।কে আমার গুদে রসের সুনামি আনবে সবার আগে।দুই ভাই আমার বেশ আগ্রহ নিয়ে তাকালো যেন সঠিক ব্যাক্তিকেই আগে জায়গা দেই।আমি পড়লাম দ্বিধায়।চোখ বন্ধ করে ভাবলাম এক মূহুর্তের জন্য।এবং সিফাতের দিকে তাকালাম।ভাইবোনের চিরায়ত সম্পর্ক যেন প্রতিফলিত হলো এরই মাঝে।এত বড় একটা সিদ্ধান্ত কিন্তু একটা শব্দও মুখ থেকে বের হয়নি।চোখ ও মনের ভাষায় এক সহোদর আমরা অন্যকে বুঝে নেই।তাই তো একে অন্যের যৌনক্ষুধা মেটাতে যাচ্ছি।


এবং আসলো সে কাঙ্ক্ষিত সময়।যেটার অপেক্ষায় আমি এবং অনেকেই ছিলো।সিফাত তার বাড়াটা আমার গুদের দরজায় ঠেসে দিলো।যেকোনো সময় ভিতরে ঢুকে যেতে প্রস্তুত।আমার দিকে তাকিয়ে বললো,আপু তুই পৃথিবীর সেরা বোন।আমাদের বাড়াকে শান্ত করার মাধ্যমে তুই নিজেকে সেরার আসনে নিয়ে এনেছিস।তোকে আমরা অনেক ভালোবাসি।আর আজ তুই আমাদের চোদা খেয়ে আমাদের ধন্য করবি।তোকে সুখের শীর্ষে নিয়ে যাবো আমরা।কথা দিচ্ছি।আমাদের প্রিয় রিয়াপু।উই লাভ ইউ।

আমি হালকা আবেগের স্বরে-আই লাভ ইউ টু ভাই।ধন্যবাদ এত কিছু ভাবার জন্য।যদি বোন হিসেবে তোদের ধোন দুটোকে না ঠান্ডা করতে পারি তবে আমি বোন ও মাগী হিসেবে কলঙ্ক।আর দেরি করিস না ভাই আমার।এখনি তোর বোনকে চুদ।আর পারছি না অপেক্ষা করতে।লণ্ডভণ্ড কর তোদের রিয়া খানকির ভোদার এপার ওপার।আর আমি........

আমার এই কথার মাঝখানে কলিং বেল বেজে উঠলো।মনে হলো যেন পাহাড় থেকে ধাক্কা দিয়ে ফেলেছে আমাদের।যারা কিনা এসব পৃথিবীর সর্বোৎকৃষ্ট অজাচারে লিপ্ত হতে যাচ্ছিলো তাদের এমন বাধা এসে পড়লো মেইন দরজার ওপাশে।চারটি উলঙ্গ যুবক-যুবতীর মনযোগ চলে গেল দরজার ওপাশে থাকা অনাকাঙ্ক্ষিত ব্যাক্তির প্রতি।যারা কিনা সুখের সাগরে ভাসতে যাচ্ছিলো তারা এখন আক্ষেপে মরুভূমিতে গড়াগড়ি খাবে।এ হতাশা বলে বোঝানো সম্ভব না।হতাশা করার সময় নেই এখন।

নিপা উঠে টি-শার্ট আর পাজামা পড়ে দরজা খুলার জন্য গেল।আকিব তার কাপড় নিয়ে নিজ রুমে গেলো।সিফাতের পাশে এসে উলঙ্গ হয়েই বসলাম।আক্ষেপের জালে আমরা আটকা।সে আমার গাল হালকা বুলিয়ে দিলো প্রেমিকের মতো।দুজনের চোখে আক্ষেপ ও কামক্ষুধা স্পষ্ট।আক্ষেপ,রাগ,কামজ্বর ও হতাশা গ্রাস করেছে আমাদের।কিন্তু কিছুই করার নেই।সিফাত ওয়াশরুমের দিকে গেল এবং আমি রুমের আলমারিতে থাকা কাপড় থেকে পড়ার মতো কিছু বের করছিলাম।ভাবিনি এভাবে এখন কাপড় পড়তে হবে।আজ সারাদিন সব কাপড় পরার মধ্যে আনন্দ ছিলো,কারণ সেগুলোতে ছিলো অসাধারণ যৌনতার অভিজ্ঞতা,কোমর ভাঙ্গা চোদন,অনেকদিনের ফ্যান্টাসি এবং পরিতৃপ্ত কামক্ষুধা।তবে এক্ষেত্রে সেটা আর হচ্ছে না।হতাশাই এখন সঙ্গী।

(পরবর্তী আপডেটের জন্য সাথেই থাকুন,খুব শীঘ্রই ফিরে আসছে রিয়া খানকি।সিরিজটা পুনরায় লেখার সিদ্ধান্ত নিলাম এবং এটা বেশ কিছু নতুন পর্ব দেওয়ার ইচ্ছে আছে।গল্প সংক্রান্ত কোনো ধরনের পরামর্শ,মতামত বা ক্ষোভ থাকলে মেইল বা Hangout করুন আমাকে abirahsan25; )
[+] 3 users Like BadDab's post
Like Reply
#10
wow ager thake lekhar dhoron er onek priborton lekhar dhoron poripokko hocche mone hocche suvo kamona roilo
Like Reply
#11
খুব সুন্দর হচ্ছে লেখাটা। অচেনা মানুষদের সাথে রিয়ার আরও ওয়ান টাইম সেক্স চাই আরও বেশি বেশি। আর সব সেক্স এ যেন রিয়া নিজে এগিয়ে না আসে। অন্যরা এগিয়ে আসবে, আর রিয়া একটু নখরামি করে শেষে যোগ দিবে এমন যেন হয়।
Like Reply
#12
আলমারি থেকে একটা সালোয়ার কামিজ পড়ে খাটে বসে রইলাম।খাটের দিকে তাকালাম।১ মিনিট আগেও এখানে উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম,এক অসামান্য যৌনতার দ্বারপ্রান্তে।আমার গুদে আমার প্রিয় ভাইয়ের বাড়া ঠেস দিয়ে রেখেছিল।শুধু ভিতরে ঢুকে আমাকে স্বর্গসুখটা দেওয়াই বাকি ছিলো।

কিন্তু কোনো এক হতচ্ছাড়ার আগমনে সবই ভেস্তে গেলো।অতৃপ্ত শরীরে রুমের বাইরে গেলাম দরজার দিকে,সাথে সিফাত।অনাকাঙ্ক্ষিত মেহমান হলো নিপার চাচা,আমার সুমন মামা।তিনি যে আসবেন আজকে আমার জানা ছিলো না,মামনিও বলেনি।বিন দাওয়াতে এভাবে আমাদের সুখটা বঞ্চিত করার জন্যই হয়তো তার আগমন।

"কিরে রিয়া,সিফাত কেমন আছিস তোরা?" মামা জিজ্ঞেস করলেন।
"এইতো মামা ভালোই।কতদিন পরে দেখা হলো তোমার সাথে" বলে জড়িয়ে ধরলো মামাকে।
"আর বলিস না একটু ব্যস্ত ছিলাম কিছু কাজে,তাই তোদের খবরই রাখা হয়নি।আমি পাশের এলাকায় এক কাজে এসেছিলাম।ভাবলাম আপার সাথে দেখা করে যাই"
"আসছো ভালোই হয়েছে।আসো বসো"

সিফাতের মনে বিরক্তি আসলেও হাসিমুখে তাকে মামাকে বরণ করতে হয়েছে।আসলে আমরা কেউই খুশি নই এখন।না চোদানোর আক্ষেপে জ্বলছি ৪ জনেই।কিচ্ছুক্ষণ পর আকিব এসে যোগ দিল লিভিং রুমে।মামার সাথে কুশল বিনিময় করলো।

"কিরে সিফাত তুই ঘামিয়ে আছিস কেন?বাইরে থেকে আসছোস নাকি এমাত্র?" মামা জিজ্ঞেস করলেন।
"আরে না।আসলে একটু এক্সারসাইজ করছিলাম রুমে"
"তাই নাকি রে।দেখি তো কেমন জোর তোর", এই বলে মামা সিফাতের পেটে দুষ্টামির ছলে একটা ঘুষি দিলেন।আমরা হেসে উঠলাম।

সে যে আসলে কোন এক্সারসাইজ করছে তা মামা বাদে রুমের ৪ জনেই বেশ ভালোমতোই জানে।নিজ মায়ের পেটের বোনের পাক্কা বারোভাতারি গুদ চুষে চুষে তার রস বের করা তো চাট্টিখানি কথা না।বেশ পরিশ্রমের কাজই বটে।আর জোর কেমন সেটা নিপা আরও একটু আগে হাড়ে হাড়ে টের পাওয়ার কথা।এত আক্ষেপের মাঝেই আমার একটু হাসি চলে আসলো।নিপাকে মামার জন্য খাবার রেডি করতে পাঠিয়ে দিয়ে মামাকে ফ্রেশ হতে বললাম।

সুমন মামার কথা আপনাদের বলা হয়নি।আমাদের ৪ মামার মধ্যে সবচেয়ে ছোটো হলেন সুমন মামা।এইচএসসির পর আর্মিতে ছিলেন ২ বছর।আর ২ বছর পার করতে পারলেই লেফটেন্যান্ট পদে কমিশনড হতেন।কিন্তু বিধিবাম।তিনি ছিলেন তার এলাকার এক * মেয়ের প্রেমে মত্ত,মেয়েটির নাম দিপালি।যখন আর্মিতে দ্বিতীয় বর্ষে ছিলেন তখন দিপালির বিয়ে ঠিক হয়ে যায়।মামা খবর পেতেই তার ক্যাম্প থেকে পালান এবং দিপালিকে বিয়ের আগের দিন ঘর তুলে নিয়ে পালিয়ে যান।চারিদিকে বদনামের হিড়িক লেগে গেলো আমার নানা ও তার পরিবারের।নানা তাকে তাজ্য করে দেন।একইসাথে পালানোর দায়ে মামা আর্মি থেকেও বহিষ্কৃত হন।এই ঘটনার প্রায় ৭ বছর।এখন মামা টুকটাক ব্যবসা করেন ঢাকা শহরে।মূলধন বা আর্থিক কোনো সহায়তায় মামনির কাছে ধরণা দেয়।মামনি যথাসাধ্য চেষ্টা করেন ছোটোভাইকে সাহায্যের জন্য।আজও হয়তো এমন কোনো কাজেই তার এখানে আসা।

মামা খাবার খেয়ে আকিবের রুমে শুয়ে পড়লেন।আজ রাতটা এখানেই কাটাবেন।রাত প্রায় ১০টা।মামনির কোনো খবর নেই।তাই আমি তাকে কল দিলাম,ভিডিও কল।মামনি কল রিসিভ করলেন,একটা প্রায় অন্ধকার রুমে শুয়ে আছেন।গলায় ক্লান্তির ছাপ স্পষ্ট।কলে আমার মায়ের গলার নিচের অংশটা বোঝা যাচ্ছে স্পষ্ট,নগ্ন হয়ে শুয়ে আছেন!হয়তো কারো সামনে গুদ কেলিয়ে ঠাপ খেয়েছেন বা খাবেন।মামনির এই জীবনে অভ্যস্ত আমি,তাই অবাক হচ্ছি না।

"কিরে,কি হয়েছে রিয়া?" মামনি জিজ্ঞেস করলেন।
"সুমন মামা আসছেন।আজ এখানেই থাকবেন।তোমার সাথে দেখা করতে চায়"
"হুম।আচ্ছা শোন আমার কার্ড একটা রেখে আসছি রুমের ড্রয়ারে।পাসওয়ার্ড ৮৩৮১।এটিএম থেকে ২০ হাজার তুলে দিয়ে দিস।আর বলিস যে টাকা ছাড়াও সম্পর্কের মূল্যায়ন রাখতে"
শেষের কথাটা অভিমান থেকে বলেছেন মামনি।সত্যি বলতে সুমন মামা এখানে শুধু আসেনই এই টাকা টার জন্যই।মায়ের অনেক অর্থ ব্যাংকে পড়ে আছে।প্রতিমাসে একটা ভালো এমাউন্ট যোগ হয়।ছোটোবেলা থেকে মামাকে প্রশ্রয় দেওয়ার কারণে তাজ্য হওয়ার পরও মামার নিয়মিত পোষণ করে মামনি।

"আচ্ছা রাখি এখন।চলে এস তাড়াতাড়ি" এই কথা বলে আমি আর কথা না বাড়িয়ে কল কাটতে যাবো এমন সময় এক ঠাপের আওয়াজ।একেবারে রামঠাপ।ফোনের উপার থেকে ভেসে এলো।ঠাপ ও আমার মায়ের শীৎকারের আওয়াজ।কল কেটে দিলাম।মায়ের গুদের বাগানে নতুন বা পুরাতন কোনো ভ্রমর মধু খাচ্ছে,এই আওয়াজ তারই জানান দেয়।আমিও ধীরে ধীরে তার মতো হয়ে যাচ্ছি ভেবে নিজেকে গালমন্দ করলাম মনে মনে।

কল রেখে আকিবকে মামনির কার্ডটা দিলাম,বললাম যে বাইরে এটিএম থেকে তুলে আনতে ২০ হাজার টাকা আর আমার জন্য কিছু ঔষধ আনতে।ঔষধের লিস্টে প্রেগ্ন্যাসি রোধক পিলও আছে।আজ সারাদিনে যতগুলো ছেলের বাড়ার মাল আমার গুদে ঝরণা স্রোতে পড়েছে,পোয়াতি হওয়ার চান্স অনেক বেশি।তাই রিস্ক না নিয়ে আনিয়ে ফেললাম।আকিব আমার লিস্ট দেখে মুচকি হাসি দিয়ে আমার ডান পাশের মাইয়ে দুটো টিপ দিলো।আমার নরম নরম মাইদুটো দুলে উঠলো।বেশ ভালোই তো,এখন থেকে তারা হয়তো এভাবেই আমাকে স্বাগত বা বিদায় জানাবে।বোনের মাইয়ে ভাইয়ের অধিকারই সবচেয়ে বেশি।আর আমি এমন শক্ত-সামর্থ্য দুই যুবক ভাইকে পেয়ে গর্বিত।গর্বে আমার বুক যেন ২ ইঞ্চি বেশি ফুলে গেলো।

আজ সারাদিন আমার নাগরদের ফ্যাদা বাদে আর তেমন কিছুই খেতে পারিনি।বেশ প্রোটিনের যোগাড় হলেও পেট শান্ত হয়নি।এখন আমার বাড়া লাগবে না গুদকে শান্ত করার জন্য বরং খাবার দরকার পেট শান্ত করার জন্য।তাই আমি আর নিপা খেতে বসলাম।সিফাত এক কাজে বাইরে গিয়েছে।আর সুমন মামা রেস্ট নিতে গিয়ে ঘুমিয়ে পড়েছেন।স্বাভাবিকভাবে খাওয়া দাওয়া শেষ করে আমি নিপাকে আমার রুমে নিয়ে গেলাম।রুমে ঢুকতে দরজা লাগিয়ে খাটে বসতেই তাকে খপ করে ধরলাম,"শালি খানকি মাগী,এত গুলো বছরেও আমি যেই পথে পা বাড়াইনি।তুই এই কয়েকমাসে সেখানে পৌছে গেলি!আমার ভাইগুলোকে আমার আগেই ভোগে নিলি"
নিপা একটু লজ্জার ভঙ্গিতে বললো,"তুই তো পা বাড়াসনি,কিন্তু আমি বাড়িয়েছি ভোদা।ভোদার জোরে সব পথই পাড়ি দেওয়া যায়"

নিপার মুখে ভোদা শব্দটা শুনে আমার মেরুদণ্ড দিয়ে একটি স্রোত বয়ে গেলো।
"তা তুই কবে থেকে ঘরের মাগী হলি রে শালী?"
"বেশিদিন হয়নি।এই সপ্তাখানেক।আগে আকিব ভাইয়াকে মারতে দিয়েছি।পরে সিফাত ভাইয়ে একদিন জয়েন করে আমাদের"
"তা নয় বুঝলাম।তবে প্রোটেকশন ইউজ করছে তো তারা?নাহয় আবার পেট বাধিয়ে আমাদের বিপদে ফেলবি"
"না তারা কিছু ইউজ করছে না।আমিই পিল খেয়ে নিই প্রতিবার।কারণ বাড়ার চামড়া আর গুদের চামড়ার ঘষার যে মজা কনডম তা নষ্ট করে দেয়"
"বাহ বেশ পাক্কা বারোভাতারি হয়েছিস তো আমার পিঠপিছে"
"সবই তোরই দেওয়া।তুই যেভাবে রনি ভাইয়ের কাছে চোদন খেতি রুমে দরজা লাগিয়ে,কি হোল দিয়ে দেখতে আমার জব্বর লাগতো"
"তাহলে লুকিয়ে আমাদের ফলো করতি তুই।আমি ভাবতাম যে তার কাজের লোক মিন্টু দেখতো হয়তো"
"মিন্টু মিয়াও দেখতো যখন সুযোগ পেত"
"তো তুই কিভাবে জানলি?"
"ওইদিন পোদ মারতে মারতে বলছিলো আমাকে রাতুল ভাইয়ে"

এই কথা শুনে আমি যারপরনাই অবাক হলাম।নিপা আমার পিঠপিছে এত দূর পর্যন্ত এগিয়েছে আমি জানতামই না।শেষবেশ রাতুলকেও?!তবে আমার এই নিয়ে মাথা ঘামিয়ে লাভ নাই আর।কারণ যা হবার হয়ে গিয়েছে।এখন কিভাবে আগাবো সেটাই মূল কথা।
"রিয়া তোর ভাইদের সাথে বাসর হবে কখন রে?"
"আজকে তো আর সম্ভব হবে না মনে হয়।মামা আসছে যে।এই সময় করাটা রিস্কি হয়ে যাবে।কাল দিনে বা দুপুরে"
"কিন্তু তা কি করে সম্ভব?"
"কেন?"
"সিফাত ভাইয়ের তো কালকের মধ্যে তার ক্যাডেট কলেজে ফেরত যেতে হবে।ভোরের ট্রেন যশোরের তার।এটার টিকেট কাটতেই তো গেলো"
কথাটা শুনে বেশ ধাক্কা খেলাম।দুইটা কারণে।প্রথমটা হচ্ছে নিজের ঘরের কোনো খোজ খবরই রাখি না,আর সিফাত ও আকিবের সাথে আমার যে সম্পর্কটা তৈরি হতে যাচ্ছিলো,তা বিলম্ব হওয়ার সম্ভাবনা।আমি কি বলবো বুঝতে পারছিলাম না,একটু মন খারাপ হয়ে গেলো।আমার অভিব্যাক্তি নিপার উপলব্ধি হলো।সে প্রসঙ্গ বদলানোর জন্য বললো,"তোর মাইগুলো তো বেশ সুন্দর রে,মনে হয় যেন সার্জারি করানো পর্ণস্টারদের মতো"
আমি হেসে উঠলাম,"আরে এটা সার্জারি না গাধী।একদম ন্যাচারাল"
"কই দেখি তো", এই বলে নিপা আমার কামিজের উপর দিয়ে মাই টিপে ধরলো।আমি হাতে হালকা করে থাপ্পড় দিয়ে বললাম,"ছাড়।এভাবে টিপলে লাউয়ের মতো ঝুলে যাবে।বয়স সবে ১৮ আমার"
"১৮ তেই যা বানিয়েছিস রে ভাই ফিগার।সানি লিওন ফেইল তোর কাছে।ডাবের মতো মাই নিয়ে ঘুরিস।দেখলেই তো মনে চায়..."
"কি মনে চায়?!", টিজ করে বললাম।

দুজনে দরজার দিকে তাকালাম।সিটকানি দিয়ে লাগানো ভেতর থেকে।ভেতরে কেউ আসতে পারবে না।আমি নিপার দিকে মুখ ফেরাতেই নিপা আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো।আমিও অপর প্রান্ত থেকে কিস করতে শুরু করলাম।একদম ডিপ প্যাশনেট কিস।যেন দুজন প্রেমিকা আমরা।আমি আগে অনেক ছেলেকে কিস করলেও এই প্রথম কোনো মেয়েকে করলাম।

নিপা আমার ঠোঁট থেকে লালা শুষে নিচ্ছে।আমিও পালটা জবাবে তার লালায় ভাগ বসাচ্ছি।আমার হাত দুটো তার মাইয়ে,আলতো করে টিপছি তার টি-শার্টের উপর দিয়ে।নিপা তার হাত আমার প্যান্টি গলে গুদে ঘষতে লাগিয়ে দিলো।আকস্মিক হাতের ঘষায় আমি আর আমার গুদ দুটোই কেপে উঠলো।আমি উভকামী নই কিন্তু নিপার স্পর্শে আমার মধ্যে থাকা লেসবিয়ান মেয়েটা যেন জেগে উঠছে।যৌনতায় যেখানে একটি স্ফুলিঙ্গই অনেক কিছু সেখানে নিপার এই আকস্মিক সমকামী আক্রমণে যেন সারা শরীরে আমার আগুন লেগে গেছে।

নিপা আমাকে খাটে শুইয়ে দিয়ে আমার সালোয়ার নিচে নামিয়ে দিলো।আমি বিনা বাধায় তাকে সব করতে দিচ্ছি।বালহীন গুদে লাল প্যান্টি দেখে সে বলে উঠলো,"তোর প্যান্টি যেন তোর গুদের মুকুট"
"আর সব মেয়ের মুকুট হলো তার গুদ,বুঝলি?"
"সেটা তোর থেকে প্রতিনিয়ত জানছি,শিখছি।প্রথমে কত ভালো ভাবতাম তোকে।আর এখন তোর মতো বেহায়া খুব কমই দেখেছি", এই বলে প্যান্টি খুলে ফেললো আমার।
খুলতেই আমার গুদ বেরিয়ে এলো।বিকালে বেশ ফুলে থাকলেও এখন আগের মতোই একদম স্বাভাবিক হয়ে আছে।পাপড়ি দুটোতে মুখ লাগিয়ে নিপা চুষা শুরু করলো।আমার মধ্যে আবারও দিনের বেলার উদ্যোম ফিরে এসেছে।নিপার চুল দুটোকে মুঠ করে ধরে মাথার সাথে চাপিয়ে দিলাম।
" রিয়া,তোর গুদটা দেখলে বেশ হিংসে হয় রে।এমন হেভী ডিউটি গুদ দুনিয়াতে কমই আছে",চুষার মধ্যে বিরতি দিয়ে আবার বললো।

"এজন্যই তো সবসময় বালহীন গুদ রাখি।ছেলেরা বালহীন গুদ চুষতে ও চুদতে পছন্দ করে",আমি নিপার দিকে তাকিয়ে বললাম
"ওয়াও তাহলে আমিও আজকে থেকে নিয়মিত গুদ পরিষ্কার রাখবো,তোর ট্রিমারটা দিস।তোর সাথে থাকতে থাকতে আমিও তোর মতো মাগি হয়ে যাচ্ছি"
"শালী তোর ১৪ গুষ্টির মুরোদ আছে আমার মতো মাগী হবার?আমার গুদ চুষতে পারছিস এটা তোর সাত জনমের ভাগ্য", উত্তেজনা বাড়ার সাথে সাথে আমার মুখ থেকে খিস্তি বেরোতে লাগলো।
"মাগী কত চোদা খাস রে তুই।তোর খাই যেন মিটেই না বুঝি।"
"ওরে মাগী হওয়া কি এত সোজা।খুব কম মেয়েই এত কামুকি মেয়ে হতে পারে।এটা সবার দ্বারা হয়না বুঝলি।কামুকি মেয়েদের এক ধোনে কাজ হয়না।তারা এক ধোনের আশায় বসে থাকে না।প্রতিদিন নিত্য নতুন বাড়া লাগে আমাদের।যৌনতার শীর্ষে আমরাই নিয়ে যাই তাদের সঙ্গীকে।সেক্স আমাদের কাছে শিল্প,আমরা এর শিল্পী।এবার আর কথা না বলে গুদ চুষতে থাকতে থাক।উফফফ আরেকটু জোরে চোষ না রে।আহঃ কত ভালো চুষিস রে তুই নিপা।আগে জানলে তো তোকে দিয়ে রোজ চুষাতাম"
নিপা তার গতি বাড়িয়ে দিলো চোষার।মেয়েটা খুব ভালো গুদ চুষে।অর্চির কথা মনে পড়িয়ে দিলো।সেও স্কুলে থাকতে বেশি উত্তেজিত হয়ে গেলে বাথরুমে নিয়ে গুদ চুষাতো এবং আমিও তাকে দিয়ে চুষিয়ে নিতাম।এভাবে কিছুক্ষণ পর আমার গুদ সংকুচিত হয়ে এলো।এবং গুদ থেকে যেন ফোয়ারা ছুটে এল রসে।রাগমোচনের পর সব পানি ঝরণার মতো নিপার মুখে এসে পড়লো এবং সে তা থেকে একটু খেয়ে নিলো বিনা দ্বিধায়।এরপর সে উঠে গেলো খাট থেকে।

আমিও তাকে আটকালাম না।তার উপর বেশ ঝড় গেছে।আমার ভাইদের কাঠের গুড়ির মতো বাড়া সামলিয়েছে।তাই আমি আর কিছু করাতে চাইনি।আমি প্যান্টি ও সালোয়ারটা টেনে আবার ফিতা বাধলাম।বেশ ক্লান্ত হয়ে গেছি।আকিব ও সিফাত জানি না কখন আসবে।সিফাতের বোধহয় প্যাকিংও করা হয়ে গিয়েছে।টাকা টা নিয়ে আসলে দুজনকেই কিছু কথা বলার কিছু।আজ থেকে আমাদের সম্পর্ক এক নতুন মোড়ে গিয়েছে।এখন থেকে আর কিছুই আগের মতো থাকবে না।মানুষের সামনে একরকম থাকলেও অন্তরালে আমাদের নতুন দিক উন্মোচিত হয়ে গিয়েছে।যে সম্পর্কের ফলে আমাদের টান হয়ে উঠবে আরও মধুর,আরও মমতাময়।তবে এর আগে কিছু কথা বলার আছে তাদের।জানিনা তারা কখন আসবে।আমার এখন ঘুম দরকার একটু।শুয়ে আছি বিছানায়।রাগমোচনে হালকা হাপিয়ে গেলেও এখন স্বাভাবিক হয়ে আসছি।আজ বেশ ইভেন্টফুল একটা দিন ছিলো।ভাবতেই অবাক লাগে কিভাবে হাই স্কুলের সবচেয়ে ভদ্র মেয়েটা আজকে এত মাগী হয়ে গেছি।হিজাবে আর বোরকায় মোড়ানো আমি কিভাবে যৌনতায় মোড়ানো জীবনে পদার্পণ করলাম,সেটাও কম রোমাঞ্চকর নয় বটে।চোখ বন্ধ করে হারিয়ে যেতে লাগলাম অতীতের দিনগুলোতে।যখন আমি ছিলাম নিষ্পাপ।
[+] 1 user Likes BadDab's post
Like Reply
#13
Update koba pabo??
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)