Thread Rating:
  • 8 Vote(s) - 2.88 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শ্রীময়ীর নতুন জীবন ১
#1
Big Grin 
পাশের ফ্ল্যাটে নতুন এসেছেন ভদ্রলোক। বয়স পঞ্চাশের কাছাকাছি, একাই থাকেন। আগে ফ্ল্যাটটায় যে দম্পতি থাকতেন তারা সপ্তাহ-খানেক হল ট্রান্সফার হয়ে গেছেন। ফোনে এইসবই টুকটাক কথা হচ্ছিল অনিকের সাথে। অনিক এখন কেরালায়, বছরে দু চারবার এখানে আসে। তাই হাওড়ার এই ফ্ল্যাটে একাই ছেলেকে নিয়ে থাকে শ্রীময়ী। কথা বলার পর ছেলেকে নিয়ে ব্যালকনিতে গেল ও। রিক এখনও ছোট, আধো আধো কথা বলতে পারে। বিচারবুদ্ধি নেই বললেই চলে।
তিনতলার বারান্দায় দাঁড়িয়ে পরন্ত রবিবারের বিকেলের মিষ্টি আলো গায়ে মাখছিল ওরা। পাশের ব্যালকনিতে সেই নতুন ভদ্রলোক চেয়ার নিয়ে বসে একইভাবে বিকেলটাকে উপভোগ করছিলেন। ওদের দেখে নিজেই আলাপ করলেন তিনি। ওনার নাম অবিনাশ চৌধুরী। কিছুদিন হল রিটায়ার করেছেন। স্ত্রী মারা গেছে, ছেলে দিল্লিতে। তাই ফ্ল্যাটে একাই থাকেন তিনি।
ভদ্রলোককে বেশ সুপুরুষ বলা চলে। বেশ বলিষ্ঠ চেহারা, মাথায় কাঁচাপাকা চুল। শ্রীময়ীর বেশ ভালো লাগল লোকটিকে। বেশ মিশুকে।অবিনাশবাবু বয়সে ওর থেকে অনেকটাই বড়, তাই কাকু বলেই সম্বোধন করল ও, এমনকি সন্ধ্যায় চায়ের নিমন্ত্রণও করে ফেলল। একা থাকলে লোকজনের সঙ্গ খুব ভালো লাগে।

সন্ধ্যে সাতটার দিকে নতুন কাকু এলেন। সঙ্গে কিছু মিষ্টি আর রিকের জন্য একটা খেলনা। এরমধ্যে নিচে নেমে কিনে এনেছেন তিনি। টুকটাক গল্পের পর তিনি বললেন,“যদি তোমার কাজে অসুবিধা হয় তবে রিককে আমার কাছে দেখাশোনার জন্য রেখে যেতে পারো, আমিও একাই থাকি, সময়টা কেটে যাবে। প্রস্তাবটা মনে ধরল শ্রীময়ীর। অত ছোট ছেলেকে নিয়ে সব কাজ করা সম্ভব হয় না। তাই বাড়িতে একা রেখে যায়, তুলনায় কাকুর কাছে রাখাটা অনেকটাই নিরাপদ। সাগ্রহে সম্মতি জানাল ও।
পরদিন সকালে ছেলেকে খাইয়ে স্নান করিয়ে অবিনাশবাবুর দিয়ে আসল ও। তারপর কাজকর্ম সেরে স্নান করে নিল। এরমধ্যে দু একবার ছেলেকে দেখে এসেছে ও, দাদুর সাথে খেলায় মত্ত। একা থাকায় কাজ তাড়াতাড়িই শেষ হয়ে গিয়েছিল, তাই অনেকদিন পর বেশ সময় নিয়ে স্নান করল শ্রীময়ী। তারপর কাপড় পরে আনতে গেল ছেলেকে। গিয়ে দেখল ছেলে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। অবিনাশবাবু কাগজ পড়ছিলেন, বললেন,“ ও যখন ঘুমোচ্ছে, তখন আর ওকে জাগানোর দরকার নেই। তুমি বরং কিছুক্ষন এখানেই থেকে যাও, ওর ঘুম ভাঙলে যেও।
হঠাৎ ওর দিকে চোখ পড়ল অবিনাশবাবুর। সদ্য স্নান করা শরীরে দেহের সমস্ত সৌন্দর্য যেন ফুটে উঠেছে। পরিপাটি করে পড়া শাড়ি,ভেজা শরীরে লাল ব্লাউজের ভেতর দিয়ে ব্রা এর উপস্থিতি স্পষ্ট বোঝা যাচ্ছে। কপালের লাল টিপ আর সিদুর যেন শরীরের স্নিগ্ধ সৌন্দর্যকে হাজারগুণ বাড়িয়ে দিয়েছে। ওর কমলার কোয়ার মত পুরুষ্ট ঠোঁটগুলো যেন বারবার আকর্ষণ করছে ওনাকে। অবিনাশ জিভ দিয়ে অপরের ঠোঁটটা একটু চেটে নিয়ে ওকে বসতে বলল। তারপর দরজাটা বন্ধ করে দিয়ে এলো।
কাকুর এমন আচরণে শ্রীময়ী একটু অবাক হল। হটাৎ দরজা বন্ধ করলেন কেন উনি? কথাটা জিজ্ঞেস করতেই অবিনাশবাবু মুচকি হেসে বললেন, তোমাকে চুদবো বলে।
অবিনাশবাবু এবার এগিয়ে এসে শ্রীময়ীর একটা হাত ধরল। কাকুর এমন আচরণে শ্রীময়ী চোখে অন্ধকার দেখল। বলল,দেখুন আপনি আপনার বাবার মত, প্লিজ আমার সাথে কিছু করবেন না, এসব করা পাপ, আমাকে ছেড়ে দিন। অবিনাশবাবু বললেন, ছাড়ব বলে তো তোমাকে ধরিনি সোনা। প্রথম দিন থেকেই তোমাকে চোদার প্ল্যান করেছি আমি।
বলে ওর শাড়ির আঁচলটা টেনে ধরলেন। শ্রীময়ী এবার সব ভুলে অবিনাশবাবুর গালে একটা চড় মারল। চড় খেয়ে অবিনাশ বাবু আরো হিংস্র হয়ে উঠল। ওর ব্লাউজটা তিনি এক টানে ছিড়ে ফেললেন। ফলে ওর ভেতরে থাকা লাল ব্রা বেরিয়ে এল। এবার অবিনাশবাবু ওর ছেড়া ব্লাউজটা খুলে ওটা দিয়ে ওর হাত বেঁধে ওকে সোফায় ফেলে দিল।
তারপর ব্রায়ের ওপর দিয়ে নির্মমভাবে ওর দুধদুটো টিপতে থাকল। শ্রীময়ী বারবার ওর হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগলো কিন্তু গায়ের জোরে পেরে উঠল না। অবিনাশবাবু এবার একটা কাচি নিয়ে এসে ওর ব্রাটা কেটে ফেলল। এবার শ্রীময়ীর 33 সাইজের দুধগুলো পুরো উন্মুক্ত হয়ে গেল। এবার অবিনাশবাবু ওর মোবাইলটা নিয়ে এসে ওর এরকম অবস্থার কতগুলো ছবি তুলে রাখল। তারপর বলল যদি চুদতে না দিস তোর এই ছবিগুলো সব পোস্ট করে দেবো।
আলুথালু বেশে হাত বাঁধা অবস্থায় অসহায়ভাবে সোফায় পড়ে আছে শ্রীময়ী। কাঁচা সোনার মত ফর্সা ওর দুধদুটোকে কোনরকমে ঢাকার চেষ্টা করছে। কপালের সিঁদুর একটু থ্যাবড়া হয়ে গেছে। ভেজা চুলগুলো ছড়িয়ে পড়েছে ওর নগ্ন পিঠে। আলগা শাড়িটা যেন ওর সৌন্দর্যকে সম্মান করে শরীর থেকে খসে পড়তে চাইছে। এরকম অবস্থায় দেখা ছবিগুলো যে কতটা কামনাউদ্দীপক হতে পারে শ্রীময়ীর তা জানা ছিল না। ছবিগুলো দেখে কান্না পেল ওর।
অবিনাশবাবু এবার ফোনটায় ভিডিও রেকর্ডিং শুরু করে একটা জায়গায় রেখে দিলেন, তারপর নিজের লুঙ্গিটা খুলে ফেললেন। ওনার যন্ত্রটা এবার বের হল।
সাত ইঞ্চি মত কালো ধোন অবিনাশবাবুর। কিন্তু অসম্ভবরকমের মোটা। শ্রীময়ী ওই জিনিসটা কিভাবে ভেতরে নেবে ভাবতেই ওর গায়ে কাঁটা দিল। এর আগে অনিকের সাথে ও চোদাচুদি করেছে ঠিকই, কিন্তু অনিকের ধোন এতটা বড়ো বা মোটা নয়। তাছাড়া অনিককে ও করতে দিয়েছে নিজের সম্মতিতে। অনিকও ওর স্বচ্ছন্দ সম্পর্কে যথেষ্ট খেয়াল রেখেছে।
কিন্তু এই পাষণ্ড যে পুরো নিজের ইচ্ছামত ওকে ভোগ করবে তা ভালোকরেই বুঝতে পারছে ও। চোখ বুজে ঈশ্বরের কাছে ওর সাহায্যের জন্য প্রার্থনা করতে থাকল ও। কিন্তু দুর্ভাগ্যবশত কেউ এল না ওকে বাঁচাতে। অবিনাশবাবু এবার ওর শাড়িটা হাঁটুর ওপরে তুলে দিলেন। শ্রীময়ীর ছোট ছোট লোমে ভরা ফর্সা থাইগুলোকে তার শক্ত পুরুষালি হাত দিয়ে হাতাতে থাকলেন।এই পরিস্থিতিতে চিৎকার করতেও ভুলে গেল শ্রীময়ী। অবিনাশবাবুর দিকে একটা লাথি ছুড়ে দেওয়ার চেষ্টা করল। কিন্তু এতে ফল হল বিপরীত। অবিনাশবাবু উঠে এসে ওর গালে একটা কষিয়ে চড় মারলেন। ওর ফর্সা সুন্দর মুখশ্রী লাল হয়ে গেল। চোখ ফেটে জল পড়তে থাকল ওর।
চড় খেয়ে শ্রীময়ী পুরো চুপ করে গেল। ও বুঝতে পেরেছে এর হাত থেকে রেহাই পাওয়ার আর কোনো উপায় নেই। আড়চোখে ঘুমন্ত বাচ্চার দিকে তাকিয়ে নিঃশব্দে একবার চোখের জল ফেলল শ্রীময়ী। অবিনাশবাবু এবার ওর দুধগুলো নিয়ে খেলা শুরু করেছে। ছোটবেলা থেকেই শ্রীময়ী স্বাস্থ্যবতী। হাইস্কুলে পড়ার সময় প্রচুর প্রেমের প্রস্তাব পেয়েছে ও।
কিন্তু সব প্রস্তাবই নিরবে প্রত্যাখ্যান করেছে সে। উন্নত স্তন আর নির্মেদ পেট সমৃদ্ধ ওর ৩৩ – ২৮ – ৩৪ এর ফিগারটা এখনও ধরে রেখেছে ও। কিন্তু এইসব যে এই দুষ্টের হাতে বলি হয়ে যাবে শ্রীময়ী স্বপ্নেও ভাবতে পারেনি সেকথা। অবিনাশবাবু এখনো ওর দুধ টিপে যাচ্ছে। দাঁতে দাঁত চেপে থাকল শ্রীময়ী। যা খুশি করুক শয়তানটা, ও নিরব থেকেই এর জবাব দেবে। মনে মনে প্রতিজ্ঞা করল ও। অবিনাশবাবু এবার ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করেছে। বিশাল টানে ওর দুধ দিয়ে যেন রক্ত বের হয়ে যাবে। অন্য দুধটা ওর এক হাত দিয়ে সমানে পিষে যাচ্ছে অবিনাশবাবু। সবকিছু চোখ বুজে সহ্য করেছে ও।
অবিনাশবাবুর জিভ ঘুরপাক খাচ্ছে ওর দুধের বোঁটা র চারপাশে। উফফফফফ, অবিনাশবাবু এর দুধ কামড়াচ্ছে। বুভুক্ষুর মত দাঁত চলছে ওর দুধের ওপর। ও জানে না কতক্ষন ও এরকম অত্যাচার সহ্য করতে পারবে। অন্য দুধটা তো টেপার চোটে ছিড়ে পড়ার উপক্রম। সময় যেন বইতে চাইছে না একদমই। ওদিকে পুরো ঘটনার ভিডিও চলছে।
এবার অবিনাশবাবু এবার শ্রীময়ীর হাত খুলে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলেন। শ্রীময়ীর মসৃন পেটের ওপর দিয়ে অবিনাশবাবু জিভ খেলা করতে থাকল। দুধের খাঁজের তলা থেকে জিভটা নামতে নামতে ওর নাভির গর্তের চারপাশে ঘুরে নাভির ভেতরে সুরসুরি দিতে থাকল। এবার উনি শ্রীময়ীর নাভিটা ওনার মুখের লালা দিয়ে ভরিয়ে দিলেন, তারপর ঠোঁট দিয়ে চুষতে লাগলেন। ওদিকে দুই হাত দিয়ে ওর কচি দুধের বোঁটা গুলোকে মুচড়িয়ে দিতে লাগলেন।
ওনার অভিজ্ঞ হাত আর জিভের স্পর্শ পেয়ে শ্রীময়ী অনিচ্ছা সত্বেও নিজের অজান্তেই আস্তে আস্তে ও নিজেকে অবিনাশবাবুর হাতে তুলে দিচ্ছিল। এবার অবিনাশবাবু ওকে কাছে টেনে নিলেন। ওর কমলার কোয়ার মতো ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে লাগলেন। তারপর ওর জিভটা মুখে পুরে চুষতে থাকলেন। এখনও ওর দুধের ওপর অবিনাশবাবুর অত্যাচার চলছে। এবার শ্রীময়ী বুঝতে পারল অবিনাশবাবু ওর ঠোঁট কামড়াচ্ছে। ব্যথায় ওর চোখ বুজে এলো। কিন্তু এখন ওর কিছুই করার ছিল না। এ যখন তাকে ধরেছে পুরো ভোগ না করে ওকে ছাড়বে না।
অবিনাশবাবু এবার শ্রীময়ীর শাড়ি আর সায়াটা খুলে ফেললেন। ও এখন শুধু একটা প্যান্টি পরে আছে। সারা গা অবিনাশবাবুর মুখের লালায় ভর্তি। এবার ওর তরমুজের মত বড় পোদে একটা কষিয়ে চড় মেরে ওর প্যান্টিটা খুলে ফেললেন। ব্যথায় শ্রীময়ী ককিয়ে উঠল। ফর্সা পাছায় বোধহয় মোটা পাঁচ আঙ্গুলের দাগ পড়ে গেছে। এবার অবিনাশবাবু ওর গুদ দেখলেন। শ্রীময়ীর ঘন কোকরা কালো বালে ভরা গুদ হালকা বাদামি। ওর গুদের চেরাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভালো করে একবার নাক লাগিয়ে গন্ধ শুকে নিলেন। এবার ওর শিমের বিচি সাইজের গাঢ় লাল রঙের ক্লিটে জিভ চালিয়ে দিলেন। তারপর ওর গুদ মুখে নিয়ে চুষতে লাগলেন। শ্রীময়ীর গোটা শরীরে শিহরণ খেলে গেল। লজ্জায় চোখের জল ফেলতে ফেলতে ও গুদের জল ফেলল।
এরপর উনি ওর মোটা কালো ধোনটা শ্রীময়ীর গুদে সেট করলেন। এতক্ষণ এই মুহূর্তটার জন্যই ভয় পাচ্ছিল ও। অত মোটা ধোন ওর ওইটুকু গুদে ঢুকলে যে কি হবে তা ঈশ্বরই জানেন। ওই অবস্থাতেও ও অবিনাশবাবুকে বলল, ‘প্লিজ আপনার ওটা ঢোকাবেন না, আপনার পায়ে পড়ছি, অত মোটা জিনিসটা আমার ওখানে ঢুকলে আমার ওটা ছিড়ে যাবে।’
অবিনাশবাবু বিশ্রীভাবে হেসে বললেন,‘ এটা ওটা কি বলছিস ? আমার এটা হল ধোন, এটাকে ধোন বলে ধোন। আর তোর ওটা হল গুদ , বুঝলি ? ’
শ্রীময়ী বলল, ‘ হ্যা বুঝেছি, এখন প্লিজ আমাকে ছেড়ে দিন।’
অবিনাশবাবু বললেন‘ ভালো করে বল।’

শ্রীময়ী কোনোদিনও এইসব নোংরা কথা বলেনি। তা সত্বেও লজ্জার মাথা খেয়ে বলল ,‘ আপনার ধোনটা প্লিজ আমার গুদে ঢোকাবেন না, আমার গুদ ফেটে যাবে’।
অবিনাশবাবু এবার ওর চুলের মুঠি ধরে টেনে বলল, ‘তোকে দেখার পর থেকেই তোর গুদে ধোন ঢোকানোর প্ল্যান করেছিলাম, তাই তোর অনুরোধ আমি রাখতে পারলাম না।’
শ্রীময়ী জানত এটাই হবে, তাই মনে মনে ঠাপ খাওয়ার জন্য তৈরি হয়ে নিল। অবিনাশবাবু এবার ওর ধোনে একদলা থুতু ফেলে ওর গুদে ধোন ভরে দিলেন। শ্রীময়ী ব্যথায় আহহহহ বলে চিত্কার করে উঠল।
এর আগে শ্রীময়ী কখনো এত মোটা বাড়া গুদে নেয়নি। ও যথাসম্ভব চেষ্টা করল ওর ফাঁকটাকে বড় করার কিন্তু অবিনাশবাবুর ধোনের কাছে ওইটুকু ফুটো কিছুই নয়। ওনার বাড়াটা যেন শ্রীময়ীর গুদে টাইটভাবে বসে গেছে। প্রথমবার অনিকের সাথে করার সময়ও ওর এতটা কষ্ট হয়নী। অবিনাশবাবু এবার ওর দুধদুটোকে চেপে ধরে মিশনারী পজিশনে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।
শ্রীময়ী সোফায় শুয়ে ঠাপ খেতে থাকল। অবিনাশবাবুর ঠাপের তালেতালে ওর মাইগুলোকে খামচাতে থাকল। শ্রীময়ী চোখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে। মাঝে মাঝে অবিনাশবাবু ওর দুধের বোঁটাগুলোকে মুচড়িয়ে দিচ্ছে, চিমটি কাটছে, ঠোঁট কামড়িয়ে লিপকিস করছে। এগুলো অবিনাশবাবুর কাছে কামউত্তেজক হলেও শ্রীময়ীর কাছে এগুলো ভীষণ যন্ত্রণার। প্রায় আধঘন্টা এই যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার পরে অবিনাশবাবু ওর গুদে হড়হড় করে মাল ঢেলে দিলেন। এতক্ষণে শ্রীময়ী হাপ ছেড়ে বাঁচল। হঠাৎ লক্ষ্য করল ওর ছেলে রিক ঘুম থেকে উঠে ওদের দিকে তাকিয়ে আছে। ওর যা বয়স এইসব বোঝার ক্ষমতা নেই, কিন্তু লজ্জায় শ্রীময়ীর মুখ টকটকে লাল হয়ে গেল। অবিনাশবাবু এবার শ্রীময়ীর থুতনি ধরে টেনে ওর ঠোঁটটা একটু চুষে বললেন,‘এখনকার মত ছেড়ে দিলাম, পরে আবার ডাকলে চলে আসবি।’
শ্রীময়ী মাথা নিচু করে সম্মতি জানাল । তারপর জামাকাপড় পরে ছেলেকে নিয়ে নিজের ফ্ল্যাটে ফিরে এল।
যদি আপনাদের আমার গল্প ভালো লাগে তবে আমাকে hangout এ মেসেজ করতে পারেন। আমার ইমেল আইডি : sohamsaha5200 @ 1 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যদি ভালো লাগে একটু লাইক আর রেপু দিয়ে উৎসাহিত করবেন।
Like Reply
#3
Update bro!!!!!
Like Reply
#4
ফ্ল্যাটে ফিরে এসে কিছুক্ষণ চুপ করে বসে থাকল শ্রীময়ী। আজ কি থেকে যে কি হয়ে গেল তা নিজেই বিশ্বাস করতে পারছে না। যেখানে অনিককে ছাড়া অন্য কোনো পুরুষের কথা ভাবতেই পারে না সেখানে একজন মধ্যবয়স্ক বুড়ো ওকে এভাবে ;., করল ! অনিককে এখন কিভাবে মুখ দেখাবে ও?বিষয়টা ভাবতেই শ্রীময়ীর ফর্সা মুখখানা লাল হয়ে গেল।
আজ নিজের ওপরই রাগ হচ্ছে, কি দরকার ছিল অপরিচিত লোকের সাথে যেচে আলাপ করার? কিন্তু এখন আর কিছু করারও নেই। অবিনাশবাবুর কাছে শ্রীময়ীর বেশ কিছু ফটো আর ভিডিও আছে, যা দেখিয়ে ওকে সহজেই ব্ল্যাকমেল করা যাবে। তার ওপর উনি শ্রীময়ীর নাম্বারটাও রেখে দিয়েছেন যাতে যখন তখন কল করে ডাকতে পারেন। ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে গিয়ে সব জামাকাপড় খুলে শাওয়ারের নিচে দাড়াল শ্রীময়ী।

ওর সারা গায়ে অবিনাশবাবুর মুখের লালা দিয়ে ভর্তি। ওর কোমল ফর্সা দেহে লাললাল আঁচড় কামড়ের দাগ। ইস্ , ওকে কিভাবে ভোগ করেছেন উনি আজকে। টেপার জন্য দুধের তলায় কালসিটে পড়ে গেছে। গালেও চড়ের দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। পাছাদুটোতে এত অত্যাচার করেছে যে পুরো লাল হয়ে আছে। গুদের বালগুলোকে নিয়েও পাগলের মত টেনেছে, দু একটা জায়গা ফুলে গেছে। শ্রীময়ী জীবনেও কোনোদিনও এত অত্যাচারিত হয়নি। শাওয়ারের নিচে দাড়িয়ে শব্দ করে কেদে ফেলল ও।
বিকেলে আবার মেসেজ করল অবিনাশবাবু। “ রাতে আমার ফ্ল্যাটে চলে আসিস ।” আর কিছু না। এমনভাবে হুকুম করছে যেন শ্রীময়ী ওর বাপের সম্পত্তি। অনিকও কোনোদিনও ওর ওপর এভাবে জোর খাটায়নি। রাগে ওর মাথাটা গরম হয়ে গেল। কিন্তু কিছুই করার নেই। এই শয়তানের কথা না শুনলে কি হবে কে জানে।ও প্রায় বাধ্য হয়েই সম্মতি জানাল ।
রাতে ছেলেকে ঘুম পাড়িয়ে ওনার ফ্ল্যাটে গেল ও। এখন শ্রীময়ী একটা স্লিভলেস নাইটি পরে আছে। দরজা খোলাই ছিল। অবিনাশবাবু ওনার বিছানায় বসে একটা ইংরেজি বই পড়ছিলেন। শ্রীময়ীকে দেখে উনি “আয় রেন্ডি আয়” বলে শ্রীময়ীকে আসতে বললেন। ওর কথা শুনে শ্রীময়ীর গা জ্বলে গেল।এরপর উনি বইটা রেখে পরনের গেঞ্জি আর পাজামাটা খুলে ফেললেন।
এখন উনি শুধু একটা বাদামী জাঙিয়া পরে আছেন। তারপর বিছানায় একটা প্লাস্টিকের চাদর পেতে শ্রীময়ীকে হুকুম করলেন, “ তাকের থেকে তেলের বোতলটা নিয়ে আয় ।” শ্রীময়ী নাইটিটা খুলে তাকের থেকে তেলের বোতল নিয়ে এল। বেশ দামী তেল বোঝা যাচ্ছে। এর জন্যই হয়ত উনি এখনো ওনার যৌবন ধরে রেখেছেন।
অবিনাশবাবু এবার ওকে ওর পিঠে তেলটা মালিশ করতে বললেন।এবার উনি শ্রীময়ীকে ল্যাঙটো হয়ে ওনার বিছানায় উঠতে বললেন। জামাকাপড়ে তেল লাগলে তুলতে খুব সমস্যা হয়। তাছাড়া ওনার কাছে আগেই সব খুইয়েছে শ্রীময়ী, নতুন কিছুই আর হারানোর নেই, তাই নাইটিটা খুলে দিল ও। অবিনাশবাবু বিশ্রীভাবে হেসে এক হাতে ওর গুদটা চেপে ধরলেন। ব্যথায় কঁকিয়ে উঠল শ্রীময়ী। অবিনাশবাবু এবার উপুড় হয়ে শুলেন। শ্রীময়ী ওর হাতে তেল নিয়ে ওনার পিঠে মালিশ করতে থাকল।
সারা পিঠে মালিশ করার পর উনি ওনার হাত পা টিপে দিতে বললেন। অনিচ্ছা সত্ত্বেও ও তাই করল। এবার উনি ওনার জাঙ্গিয়াটা খুলে ফেললেন। তারপর ওনার ধোনেও তেল মালিশ করে দিতে বললেন। শ্রীময়ী আগে কোনোদিনও এইসব করেনি। ও মাথা নিচু করে তেল দিয়ে ওনার ধোনটা মালিশ করতে লাগল। শ্রীময়ীর নরম হাতের ছোঁয়া পেয়ে অবিনাশবাবুর ধোন পুরো ঠাটিয়ে গেল। ওনার ধোনের মাথায় ফোঁটা ফোঁটা কামরস গড়িয়ে পড়তে লাগল।
এবার অবিনাশবাবু শ্রীময়ীকে ওর ধোনের ওপর বসতে বলল। শ্রীময়ী কোনো কথা না বলে ওনার আদেশ পালন করল। অবিনাশবাবু এবার ওকে ধোনের ওপর ওঠবস করতে বলল। শ্রীময়ী দাঁতে দাঁত চেপে আস্তে আস্তে ওনার ধোনের ওপর ওঠবস করতে লাগল। এবার অবিনাশবাবু একটা হ্যাঁচকা টান দিয়ে শ্রীময়ীকে ওনার বুকে টেনে নিলেন। তারপর জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগলেন।
শ্রীময়ী এই হঠাৎ আক্রমণ আশা করেনি। অবিনাশবাবুর মোটা ধোনটা শ্রীময়ীর কচি গুদ চিড়ে এফোর ওফোর করতে লাগল। ওর 34 সাইজের মাইগুলো অবিনাশবাবুর তেল মাখা পিচ্ছিল লোমশ বুকে চেপ্টে যেতে লাগল। অবিনাশবাবুর গায়ের থেকে ওর গায়েও তেল লেগে যাচ্ছে। ওনার তেল আর শ্রীময়ীর ঘাম মিশে যাচ্ছে ওদের আলিঙ্গনে।
ঠাপ দিতে দিতে শ্রীময়ীর নরম পিঠ খামচে ধরছে অবিনাশবাবু। কখনো গালে ঠোঁটে চুমু খাচ্ছে, আবার কখনো কানের লতি চুষছেন। আবার কখনো দাঁত দিয়ে কামড়ে ধরছে শ্রীময়ীর ঠোঁট। ওনার জিভটা ঠেলে ঢুকিয়ে দিচ্ছেন শ্রীময়ীর মুখের ভিতরে, আবার কখনও শ্রীময়ীর জিভ নিজের মুখের ভিতরে নিয়ে চুষছেন। ওনার জিভের সাথে শ্রীময়ীর জিভ ঘষা খেয়ে সারা গায়ে কাঁটা দিয়ে উঠছে ওর।
এর সাথে অবিনাশবাবুর চোদন তো চলছেই। মোটা কালো সাপের মতো ধোনটা শ্রীময়ীর গুদের গর্তে ঢুকছে আর বেরোচ্ছে। অসহায়ভাবে চোদন খেয়ে চলেছে শ্রীময়ী। ও জানে না আর কতক্ষণ এই আদিম খেলা খেলতে হবে। ওর শরীরে এখন দাঁত বসাতে শুরু করেছে অবিনাশবাবু। ব্যথায় চোখ বন্ধ হয়ে আসছে ওর।
হঠাৎ ফোন বেজে উঠলো অবিনাশবাবুর। চুদতে চুদতেই ফোন ধরলেন উনি।
– হ্যালো আসিফ, কেমন আছো ।

ওপর প্রান্তের লোকটা কি বলল শোনা গেল না।
– না না ঘুমাইনি, এই একটা মাগীকে চুদছি।
– আরে না না রাস্তার মাগী আমি ঘরে তুলি না, এটা আমার পার্সোনাল মাগী। পাশের ফ্ল্যাটে থাকে।
– হ্যা আমার যৌনদাসীই বলতে পারো, মাগীর বর বাইরে থাকে তাই আমিই ওর গুদের জ্বালা মেটাই।
– কি কথা বলবে ? হ্যা হ্যা কোনো ব্যাপার না। দাঁড়াও দিচ্ছি।

অবিনাশবাবু এবার শ্রীময়ীর দিকে তাকিয়ে বললেন, শোন মাগী, আমার বন্ধু তোর সাথে ফোন সেক্স করতে চায়, যদি ভালো সার্ভিস না দিস তোর পোঁদে আমি বাঁশ ভরে দেব। তারপর ফোনটা শ্রীময়ীর হাতে দিলেন।
অপমানে শ্রীময়ীর চোখে জল আসছিল। কোনরকমে ওনার ধোনের ওপর বসেই ফোনটা কানে নিয়ে কাপা গলায় বলল, ‘হ্যাঅ্যালো’ ।
ওপর প্রান্তের লোকটার আওয়াজ এলো, ’তোমার নাম কি সোনা?’
– শ্রীময়ী।
উনি বললেন , ‘অবিনাশের চোদন কেমন লাগে তোমার ?’

লজ্জায় শ্রীময়ী চুপ করে রইল। ওকে চুপ করতে দেখে ইংলিশ পর্নের মত ওর পাছায় একটা কষিয়ে চড় মারলেন অবিনাশবাবু। সঙ্গে সঙ্গে ওর ফর্সা পাছায় লাল দাগ পড়ে গেল।
এবার লজ্জার মাথা খেয়ে শ্রীময়ী বলল,‘ ভালো লাগে , খুব ভালো লাগে।’

– ওনার ধোনটা খুব মোটা। আমার খুব আরাম লাগে।
– আমার স্বামীর টা ওনার মতো বড় না। ওনার ধোনের জোরও বেশি।
– আমার স্বামী আমাকে ভালো চুদতে পারে না।
–আমি ওনার বেশ্যা। উনি যখন চান আমাকে চোদেন। আমার ছেলের সামনেও চুদেছেন।
– আমার দুধের সাইজ 33, কোমর 28, পাছা 34।
– উনি খুব সেক্সী। ওনার চোদন খেতে আমার খুব ভালো লাগে।
– হ্যা হ্যা আপনি চাইলে আমি আপনাকেও আমার গুদ চুদতে দেব।
– হ্যা আমি আপনাকে আমার পোঁদও মারতে দেব।
– না উনি এখনও আমার পোঁদ মারেননি।
–হ্যা আপনার ধোনও চুষে দেব।
– আচ্ছা।
শ্রীময়ী এবার ফোনটা অবিনাশবাবুকে দিলেন।
অবিনাশবাবু ফোন কানে নিয়ে বললেন, কেমন লাগল ?
– হ্যা জানি ও দারুন খানকি, আরে আমার পছন্দ , বোঝো না !
– আচ্ছা আচ্ছা। গুড নাইট।

এবার উনি ফোনটা কেটে দিলেন। এতক্ষণ কথা বলার জন্য অবিনাশবাবু আস্তে আস্তে ঠাপ দিচ্ছিলেন, এবার কথা শেষ হতেই উনি জোরে ঠাপানো শুরু করলেন। দু মিনিট এভাবে ঠাপানোর পর উনি শ্রীময়ীকে বিছানায় শুইয়ে নিজে ওর বুকের ওপর চেপে শুয়ে চুদতে লাগলেন। কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর উনি আর মাল ধরে রাখতে পারলেন না, হড়হড় করে সব বীর্য শ্রীময়ীর গুদে ঢেলে দিলেন। গুদে মাল পড়তেই শ্রীময়ী আঁতকে উঠল।
– একি আপনি ভেতরে ফেললেন কেন? যদি বাচ্চা হয়ে যায় ?
– হলে হবে, তোর বাচ্চার দায়িত্ত্ব আমি নেব। তোর বর দেখুক তুই অন্যের গাদন খেয়ে পেট করেছিস। শ্রীময়ী চুপ করে গেল। কালকেই একটা আই পিল খেয়ে নিতে হবে। এই জানোয়ারের সাথে তর্ক করে লাভ নেই।

এবার অবিনাশবাবু পাশের ঘর থেকে একটা বড় শ্যাম্পুর বোতল নিয়ে এক। শ্রীময়ী একটু অবাক হয়ে গেল, এখন আবার শ্যাম্পু দিয়ে কি হবে ! অবিনাশবাবু বোতলটা শ্রীময়ীর দিকে ছুড়ে দিয়ে নিজে একটা চেয়ারে বসলেন।তারপর বললেন, ‘এটা তোর গুদে ঢোকা।’
বলে কী লোকটা ! প্যান্টিনের শ্যাম্পুর বোতল, অনেকটা কালো প্লাস্টিকের পেনিসের মত দেখতে। লম্বায় প্রায় নয় ইঞ্চি তো হবেই, বেশিও হতে পারে। তার ওপর যথেষ্ট মোটা। শ্রীময়ী চোখ বড় বড় করে দেখতে লাগল ওটাকে। অবিনাশবাবু এবার রেগে গিয়ে বললেন, ‘ তোকে বলছি না ওটাকে গুদে ঢোকাতে, দেখ তুই যদি ভালোয় ভালোয় ওটা গুদে ঢোকাস আমি কিছু বলব না, কিন্তু যদি আর এক সেকেন্ডও সময় নষ্ট করিস আমি নিজে গিয়ে ওটা তোর গুদে ভরব। তখন দেখবি কেমন মজা লাগে।’
ব্যাপারটা শ্রীময়ীও ভেবে দেখল,অবিনাশবাবু জোর করে ওটা ঢোকানোর চেয়ে ও নিজে ওটা ঢোকালেই বেশি ভালো হবে। কারণ অবিনাশবাবু যেটা করবে সেটা হল অত্যাচার। তাই নিজেই ওটা তুলে নিল ও। তারপর পা দুটো ওপরে তুলে গুদটা ফাঁক করে ভেতরে ঠেলে দিল। উফফফ গুদের চেরা ভেদ করে ওটা ঢুকে যাচ্ছে ভেতরে। অবিনাশবাবু বললেন, আরো ভেতরে ঢোকা।
শ্যাম্পুর বোতলটাকে আরেকটু চাপ দিল সে। ওর ক্লিটের মধ্যে ঘষা খাচ্ছে বোতলের মাথাটা। চোখ বন্ধ করে ফুটোর মধ্যে ঢুকিয়ে দিল এবার।শ্রীময়ী আগে এসব কোনোদিনও করেনি। কাছেই চেয়ারে বসে সব দেখছে অবিনাশবাবু। এবার ওটাকে নাড়াতে বললেন। শ্রীময়ী গুদের ভেতর আস্তে আস্তে নাড়াতে লাগল ওটাকে। অবিনাশবাবু এবার কাছে এসে এক ঠেলা মেরে বোতলের অর্ধেকটা ভেতরে ঢুকিয়ে দিলেন। শ্রীময়ী যন্ত্রণায় মাগোহহহ বলে চেচিয়ে উঠল। অবিনাশবাবু শ্রীময়ীর একটা পা ধরে ওটাকে দিয়ে শ্রীময়ীকে চুদতে থাকলেন। মিনিট পাঁচেক পর যখন ওটা বের করলেন ওটা তখন অবিনাশবাবুর মাল আর শ্রীময়ীর গুদের রসে মাখামাখি।
যদি আপনাদের আমার গল্প ভালো লাগে তবে একটু লাইক আর রেপুটেশন দিয়ে উৎসাহিত করবেন।
তাছাড়া আমাকে hangout এ মেসেজ করতে পারেন। আমার ইমেল আইডি : sohamsaha5200 @ 1
[+] 9 users Like Sohamsaha's post
Like Reply
#5
শুরুর দিকটা বেশ ভালোই হয়েছিল .. তারপর এতো তাড়াতাড়ি যৌনতা নিয়ে আসার ফলে ব্যাপারটা যেন কিরকম সেই "থোর বড়ি খাড়া আর খাড়া বড়ি থোড়" টাইপের হয়ে গেলো।

তবে আপনার লেখার স্টাইল ভালো।  ভবিষ্যতে আরও ভালো কিছুর আশা রাখি ..

লাইক এবং শুভেচ্ছা দুটোই রইলো

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 5 users Like Bumba_1's post
Like Reply
#6
ভালো শুরু হচ্ছিল। কিন্তু হঠাৎ করে হয়ে গেল সবকিছু। আপনি লিখুন, পড়ার জন্য তো আছি আমরা সবাই। তবে একটু চরিত্রের বর্ননা দিন সাথে পরিবেশের ও। আর কার কি আবেগ সেটাও বলুন।
Like Reply
#7
(12-05-2021, 12:47 PM)satyakamapundu; Wrote: ভালো শুরু হচ্ছিল। কিন্তু হঠাৎ করে হয়ে গেল সবকিছু। আপনি লিখুন, পড়ার জন্য তো আছি আমরা সবাই। তবে একটু চরিত্রের বর্ননা দিন সাথে পরিবেশের ও। আর কার কি আবেগ সেটাও বলুন।

ধন্যবাদ। আমি আরো ভালো করাার চেষ্টা করব। আসলে  নতুন হাত তো তাই সেেভাবে পারিনা।
[+] 1 user Likes Sohamsaha's post
Like Reply
#8
(12-05-2021, 12:10 PM)Bumba_1 Wrote: শুরুর দিকটা বেশ ভালোই হয়েছিল .. তারপর এতো তাড়াতাড়ি যৌনতা নিয়ে আসার ফলে ব্যাপারটা যেন কিরকম সেই "থোর বড়ি খাড়া আর খাড়া বড়ি থোড়" টাইপের হয়ে গেলো।

তবে আপনার লেখার স্টাইল ভালো।  ভবিষ্যতে আরও ভালো কিছুর আশা রাখি ..

লাইক এবং শুভেচ্ছা দুটোই রইলো

অনেক ধন্যবাদ দাদা। নতুুন লিখছি তো তাই না বুঝতে পারিনি। ভালো করাার চেষ্টা করব।
Like Reply
#9
তৃতীয় পর্ব

রাতের খাবার শেষ করে বাসনগুলো মেজে রাখছিল শ্রীময়ী।গত কয়েক দিন ধরে শ্রীময়ীর জীবনযাত্রা পাল্টে গেছে অনেকটাই। ছেলেকে বেশিরভাগ সময়ই থাকতে হয় অবিনাশবাবুর কাছে। নিজের ফ্ল্যাটের কাজ সেরে অবিনাশবাবুর কাজগুলোও করতে হয় ওকে। শ্রীময়ীকে পেয়ে ওর কাজের লোককে ছাড়িয়ে দিয়েছে অবিনাশবাবু।খাওয়াদাওয়াও ওখানেই করে নেয়। কখনো কখনো রাতেও অবিনাশবাবুর সাথেই ঘুমিয়ে পড়ে ও। এছাড়া লাগামহীন যৌনতা তো আছেই। তাছাড়া দুটো ফ্ল্যাটের ব্যালকনি এক, দরকার পড়লে ও ব্যালকনি দিয়েই নিজের ফ্ল্যাটে আসতে পারে।বলতে গেলে শ্রীময়ী এখন পুরোপুরি ওনার দাসী কাম যৌনদাসী।
বাসনগুলো ধোয়ার পর সেগুলো তাকে গুছিয়ে রাখতে রাখতে ভাবছিল সকাল থেকে একবারও ওর ওপর অত্যাচার করেনি অবিনাশবাবু। অন্যদিন হলে এতক্ষণে কম করেও তিন চার বার সঙ্গম করতেই হতো।মনে মনে এইসবই আকাশপাতাল ভাবছিল ও।হঠাৎ দরজায় কলিংবেল এর আওয়াজ হল। এখনও অবিনাশবাবুর কাছে কাউকে আসতে দেখেনি শ্রীময়ী। ভদ্রলোক একাই থাকেন। কাজের লোকও ছিল একজন যাকে এখন ছাড়িয়ে দিয়েছে তিনি।এত রাতেই বা কে এল এবার! উকি মেরে দেখল কুর্তা পায়জামা পরা এক ভদ্রলোক। কালো মোষের মত গায়ের রং ,বলিষ্ঠ চেহারা, তার ওপর চোখে সুর্মা লাগিয়েছেন। আতরের গন্ধে ম ম করছে ঘর। থুতনির কাছে একটু দাড়ি। বয়স অবিনাশবাবুর মতই হবে। ওনাকে দেখে অবিনাশবাবু উঠে দাড়িয়ে হাসতে হাসতে বললেন, “এসো আসিফ এসো, এত দেরি করে এলে ?”

শ্রীময়ী বুঝল এই লোকটাই আসিফ, যার সাথে ওকে ফোনে নোংরা কথা বলতে বাধ্য করা হয়েছিল। এবার অবিনাশবাবু শ্রীময়ীকে ডাকতে লাগলেন। মাথা নিচু করে এগিয়ে এল শ্রীময়ী। আসিফ চোখ বড় বড় করে দেখতে লাগল শ্রীময়ীকে।
শ্রীময়ী এখন একটা হালকা বাদামী রঙের শাড়ি আর আকাশী ব্লাউজ পরে আছে। কাজের সুবিধার জন্য শাড়ীটা সরু হয়ে এসেছে বুকের কাছে। বগলে আর দুধের বোঁটার আশেপাশের জায়গাগুলোতে ঘাম জমেছে।ব্লাউজের ঘামে ভেজা জায়গাগুলো প্রায় ট্রান্সপারেন্ট হয়ে গেছে। ফর্সা মুখে হালকা ঘামের আভাস। শাড়ীটা নাভির এক ইঞ্চি নিচে নামানো। মেদহীন পেটে দু এক ফোঁটা ঘামের আভাস। এরকম অবস্থায় শ্রীময়ীকে দেখে আসিফ একবার জিব দিয়ে ওপরের ঠোঁটটা চেটে নিল। তারপর প্রশংসার সুরে বলল, ‘ মাশাআল্লাহ রূপ দিয়েছেন খোদা আপনাকে, আপনাকে দেখে তো কোনো বেহেস্তের পরি মালুম হচ্ছে’।
এইসব কথা শুনে শ্রীময়ী কোনো কথা বলতে পারল না। মতলব কী লোকটার ? ও মাথা নিচু করেই দাড়িয়ে থাকল। ওকে চুপ দেখে অবিনাশবাবু আসিফকে বললেন, এই রেন্ডিকে এত সম্মান দেওয়ার দরকার নেই। এর পরিচয় এ আমাদের পোষা মাগী। আজ রাতে আমরা একে ভোগ করব।
অবিনাশবাবুর কথা শুনে শ্রীময়ীর গায়ে কাঁটা দিল। কি বললেন উনি এক্ষুনি ! আমরা একে ভোগ করব ! তার মানে এখন ওকে দুটো পুরুষাঙ্গের অত্যাচার সহ্য করতে হবে। দুজনই শক্তসমর্থ পুরুষ। একজনেরটা সামলাতেই প্রাণ যায়, দুজন থাকলে যে কি হবে তা তো ও ভাবতেই পারছে না। শ্রীময়ী বুঝল আজ সারাদিনের নিরবতা বিকেলের ঝড়ের পূর্বাভাস ছিল মাত্র। কিন্তু এই দুজন পুরুষের ঝড়কে ও একা সামলাবে কি করে!
ওদিকে অবিনাশবাবু আর আসিফ দুজনেই বসে পড়েছে সোফায়। অবিনাশবাবু শ্রীময়ীর হাত ধরে ওকে বসিয়ে দিল ওদের দুজনের মাঝে। তারপর দুজনেই শ্রীময়ীর গা ঘেঁষে বসল। দুজনের মাঝে শ্রীময়ী যেন স্যান্ডুইচের মত চেপে যাচ্ছে। আসিফ এবার শ্রীময়ীর একটা দুধে হাত রাখল, তারপর আস্তে আস্তে দুধের উপর হাত বোলাতে লাগলো। ওদিকে অবিনাশবাবু শ্রীময়ীর পেটে হাত বুলিয়ে যাচ্ছে। শ্রীময়ী চোখ বন্ধ করে আছে। আজ রাতে যে কি হবে তা ঈশ্বরের ওপরই ছেড়ে দিয়েছে ও। আসিফ এবার ওর একটা হাত শ্রীময়ীর ব্লাউজের ভেতর ঢুকিয়ে দিল। ব্লাউজের ভেতর ওর পুরুষ্ট স্তনদুটিকে টিপছে আসিফ।
দিকে অবিনাশবাবুর হাতও আসতে আসতে ওপরের দিকে উঠছে। এবার আসিফ ব্লাউজের ভেতর থেকেই ব্লাউজ ধরে একটা হ্যাঁচকা টান মারল। ফড়ফর করে ছিড়ে গেল শ্রীময়ীর ব্লাউজ। এই গরমে ভেতরে ব্রা পরেনি ও। ব্লাউজ ছিড়তেই শ্রীময়ীর ম্যানাগুলো লাফ দিয়ে বেরিয়ে এল। নগ্ন স্তনগুলোকে পাতলা কাপড়ের শাড়ীটা প্রাণপণে আড়াল করার চেষ্টা করছে। ঘামে ভিজে শরীরের সাথে শাড়ীটা লেপ্টে দেহের খাজগুলোকে আরো স্পষ্ট করছে যেন। কাপড়ের ওপর উঁচু হয়ে আছে শ্রীময়ীর একটা স্তনবৃন্ত অন্যটা নগ্ন, অধিকাংশ স্তনসমেত।
এবার দুজনে দুদিক থেকে দুটো দুধ ধরে টিপতে শুরু করল। শ্রীময়ীর নরম দুধগুলোকে ওরা ময়দা মাখার মত ডলছে। ওর ভয় লাগছিল না জানি ওর দুধদুটো বেলুনের মত ফটাশ করে ফেটে যায়। কিছুক্ষণ নির্মমভাবে দুধ টেপার পর ওরা দুধে মুখ দিয়ে চুষতে শুরু করল। শ্রীময়ীর এখন দুটো দুধে দুটো মুখ। চোষার চোটে মনে হচ্ছিল দুধ দিয়ে রক্ত বেরিয়ে যাবে। এবার অবিনাশবাবু ওর দুধ কামড়াতে শুরু করেছে। ওদিকে আসিফ তো ওর শাড়ি সায়ার বাঁধন আলগা করে ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে। আসিফ মিঞার মোটা আঙ্গুলগুলো কিলবিল করছে ওর গুদের ভেতর। শ্রীময়ীর কচি গুদটাকে ঘাটছে আসিফ। জোড়া অত্যাচারে শ্রীময়ীর জল কাটছে হুরহুর করে। ব্যাথা লাগলেও ওদের বাধা দেওয়ার শক্তি নেই ওর।মুখ বুজে দুর্বল শরীর নিয়ে অত্যাচার সহ্য করতে হচ্ছে ওকে।
আসিফ এবার শ্রীময়ীর সবচেয়ে সংবেদনশীল অঙ্গকে খুঁজে বের করেছে। ছোট্ট বাদামের মত শ্রীময়ীর গুদের কোটটাকে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলো আসিফমিয়া। ওনার ঠোঁট এখন দুধ ছেড়ে উঠে গেছে শ্রীময়ীর মুখে। শ্রীময়ীর গালে ঠোঁটে ঘাড়ে অসংখ্য চুমুতে ভরিয়ে দিচ্ছেন উনি। পান খাওয়া ক্ষয়াটে দাঁতগুলোর চিহ্ন বসে যাচ্ছে শ্রীময়ীর শরীরের বিভিন্ন জায়গায়।
এবার শ্রীময়ীর মুখটা নিজের দিকে ঘুরিয়ে নিয়ে ওর ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে থাকল আসিফ মিয়া। তারপর নিজের জিভটাকে শ্রীময়ীর মুখে ঠেলে দিল। ওনার মুখের গন্ধে শ্রীময়ীর বমি আসছিল। আসিফ মিঞার জিব শ্রীময়ীর মুখের ভেতর খেলা করছে, ওর জিভের সাথে ওনার জিভ ঘষা খাচ্ছে, ওনার জিভের ডগা ঘুরপাক খাচ্ছে ওর জিভের চারিদিকে। অবিনাশবাবু এখনও দুধ চুষে যাচ্ছে, এবার আসিফ আবার শ্রীময়ীর দুধ টিপতে লাগল আর অবিনাশবাবু ধরল শ্রীময়ীর গুদ। আসিফ এবার শ্রীময়ীর ঠোঁট ছেড়ে ওর সারা গা চাটতে শুরু করল। আর অবিনাশবাবু শ্রীময়ীর ঠোঁটে চুমু খেয়ে ওর থুতনি চুষতে লাগল। আরো কিছুক্ষন এরকম চাটাচাটি চোষাচুষির পর ওরা উঠে দাড়াল।
ওদের সামনে শ্রীময়ীকে ক্ষুধার্ত বাঘের সামনে থাকা অসহায় হরিণীর মত লাগছিল। এবার অবিনাশবাবু আর আসিফ মিঞা দুজনেই জামাকাপড় খুলতে লাগল। অবিনাশবাবুর নগ্ন চেহারা শ্রীময়ী আগেও দেখেছে। কিন্তু আসিফের ধোন এই প্রথম দেখল শ্রীময়ী। সাইজ প্রায় অবিনাশবাবুর মতই, কিন্তু কয়লার মত কুচকুচে কালো। ধোনের মুন্ডিটা লিপস্টিকের মত লাল। এবার ওরা শ্রীময়ীকেও বিবস্ত্র করে দিল। একটা ঘরে নগ্ন দুটো পুরুষ ও একটা নারী।
আদিম খেলা শুরু করার প্রস্তুতি নিচ্ছে তারা। আসিফ মিয়া এবার খাটে বসল। অবিনাশবাবু শ্রীময়ীকে প্রায় ধাক্কা দিয়ে আসিফের কাছে ঠেলে দিল। আসিফের নগ্ন কালো দেহে শ্রীময়ীর নগ্ন দেহ লুটিয়ে পড়ল। শক্ত বাহুবন্ধনে শ্রীময়ীকে জড়িয়ে ধরল আসিফ। তারপর ধোনটা সেট করল শ্রীময়ীর গুদ বরাবর। শ্রীময়ী এখন আসিফের কোলে। আসিফের কালো ধোন এবার ঢুকে গেল শ্রীময়ীর গুদে। তারপর আসিফ ধীরেধীরে ঠাপানো শুরু করল। তারপর আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে থাকল আসিফ মিয়া।
আসিফের কালো দৈত্যের মত শরীরে শ্রীময়ীকে পুতুলের মত লাগছিল। এখন আসিফ পুরোদমে চুদে যাচ্ছে শ্রীময়ীকে। ওর ঠাপের গতি সহ্য করতে পারছে না শ্রীময়ী। এবার আসিফ উঠে দাড়িয়ে শ্রীময়ীকে কোলে তুলে নিল। আসিফের গলা জড়িয়ে ধরে আছে শ্রীময়ী, ছেড়ে দিলেই পড়ে যাবে। আসিফ দুহাতে ধরে রেখেছে শ্রীময়ীর পাছাটা। ব্যালেন্স করার জন্য শ্রীময়ী পা দিয়ে জড়িয়ে আছে আসিফের কোমর। এবার ওই অবস্থাতেই আসিফ শ্রীময়ীকে চুদতে শুরু করল।
অনিকের সাথে অনেকরকম ভাবে চোদাচুদি করেছে ও, অবিনাশবাবুও নানারকমভাবে ভোগ করেছে ওকে। কিন্তু এভাবে কোনোদিনও চোদন খায়নি শ্রীময়ী। ঠাপের চোটে চোখেমুখে অন্ধকার দেখছে ও। শ্রীময়ীর দুধগুলো আসিফের বুকে রীতিমত চেপ্টে যাচ্ছে। '.দের চোদনশক্তির কথা এতদিন কেবল শুনেছিল, এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে। প্রায় আধঘন্টা ধরে যন্ত্রের মত চুদে যাচ্ছে আসিফ, তাতে হাঁপ ধরে যাচ্ছে ওর।ও শক্ত করে শুধু আসিফ মিঞার গলা জড়িয়ে ধরে আছে। একবার ঘাড় ঘুরিয়ে অবিনাশবাবুর দিকে তাকাল ও। সোফায় আরাম করে বসে চুদাচুদি দেখছে আর ওর ধোনটা হাতাচ্ছে। বিশ্রীভাবে হাসছে লোকটা। এভাবে চুদতে চুদতেই আসিফ মিঞা মাল ফেলল শ্রীময়ীর ফুটোয়। তারপর ওকে ছুড়ে ফেলে দিল বিছানায়।
মাল বেরোনোর পর আসিফের ধোনটা ছোট হলে গেল। শ্রীময়ীকে ফাঁকা পেয়ে অবিনাশবাবু এবার এগিয়ে গেল ওর দিকে। ওকে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে শুইয়ে পেছন থেকে ধোন ভরে দিলেন অবিনাশবাবু। তারপর চুদতে শুরু করলেন। চোদার সাথে সাথে জোরে জোরে চড় মারতে থাকলেন শ্রীময়ীর ডাসা পোঁদে।
আসিফ মিঞা এবার ওর ন্যাতানো ধোন নিয়ে এগিয়ে এলেন। শ্রীময়ীর মুখের কাছে ওনার ধোনটা এনে বললেন, নাও সোনা, এবার আমার ধোনটা একটু চুষে খাড়া করে দাও। আসিফ মিঞার কালো ন্যাতানো ধোনের গন্ধে শ্রীময়ীর গা গুলিয়ে এক। অসম্মতিসূচকভাবে মাথাটা ও ঘুরিয়ে নিল একপাশে। এই দেখে অবিনাশবাবু শ্রীময়ীর দুধের বোঁটায় একটা রাম চিমটি করলেন। সসসসসসস করে মুখ দিয়ে একটা যন্ত্রণাদায়ক শব্দ করল শ্রীময়ী। অবিনাশবাবু বললেন, শিগগির ওর ধোন চোষ, নয়ত তোর দুধ ছিড়ে নেব। শ্রীময়ী এবার নিজেই ওর মুখটা নিয়ে গেল আসিফ মিঞার ধোনের কাছে।
কোনোদিনও কারোর ধোন মুখে নেয়নি শ্রীময়ী।আসিফ মিঞার বিরাট ধোনটা এখন ছোট্ট হয়ে গেছে। ধোনের চারিদিকে ঘন কালো বালের মাঝে আমলকী সাইজের দুটো বিচি। চোখ বন্ধ করে মুখে পুরে নিল ও। তারপর ললিপপের মত চুষতে লাগল। শেষ কবে ললিপপ খেয়েছিল মনে নেই ওর, কিন্তু এই অভিজ্ঞতা ওর প্রথমবার। ঘেন্নায় চোখ বন্ধ করে চুষে যাচ্ছে। শ্রীময়ীর চোষা খেতে আবার ফুলে উঠতে লাগল আসিফ মিঞার ধোন। এবার শ্রীময়ীর চুলের মুঠি ধরে ওর মুখে থাপ দিতে লাগল আসিফ। ওদিকে অবিনাশবাবুর চোদন তো চলছেই।
মিনিট দশেক পর অবিনাশবাবু শ্রীময়ীর গুদে মাল ফেলল। তারপরই আসিফ মিঞাও শ্রীময়ীর মুখে মাল ফেলে দিল। অবিনাশবাবু শ্রীময়ীর গাল টিপে ধরে বললেন, এক ফোঁটা মালও ফেলবি না, পুরোটা খেয়ে নে। ভয়ে আসিফের গরম নোনতা বীর্য পুরোটা খেয়ে নিল শ্রীময়ী ।
 ভালো লাগলে একটু লাইক আর রেপুটেশন দিয়ে পাশে থেকো। আমাকে ফিডব্যাক জানতে চাইলে মেইল করতে পার sohamsaha5200 @ 1 এ। আর hangout এ আড্ডা মারতে চাইলে ping কর এই Id তেই।
[+] 11 users Like Sohamsaha's post
Like Reply
#10
Awesome story.
5 star added
Like Reply
#11
valo laglo
Like Reply
#12
Sorry..
Like Reply
#13
চতুর্থ পর্ব
আসিফের বীর্য খাওয়ার পর শ্রীময়ীর গা গুলাতে লাগল। বীর্য খাওয়া তো দূরের ব্যাপার, কোনোদিনও কারোর পুরুষাঙ্গও মুখে নেয়নি ও। প্রথমবারের অভিজ্ঞতায় খুবই শরীর খারাপ লাগছে ওর।তার সাথে বিরামহীন চোদন তো আছেই। এর মধ্যেই হাঁপিয়ে উঠেছে শ্রীময়ী। এখনও তো পুরো রাত বাকি। অবিনাশবাবু গুদ থেকে ধোন বের করে পাশের ঘরে কি যেন আনতে গেছেন। এখন আবার কি লাগবে ওনার!আসিফের ধোন এখনও ওর মুখের ভেতর, ওদের ভয়ে মুখের ভেতর থেকে ধোন বের করতে পারছে না শ্রীময়ী।
একবার মুখ তোলার চেষ্টা করেছিল ও, কিন্তু আসিফ প্রায় জোর করে ওর মাথাটা ঠেলে দিয়েছে ওর ধোনে। এখন পাশের ঘর থেকে ফিরে এসেছে অবিনাশবাবু। উনি এখন বিছানায় বসে শ্রীময়ীর পোঁদ টিপতে লাগলেন। তারপর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলেন ওর পোঁদের ফুটোয়, তারপর ফুটোর ভেতরে আঙ্গুল নাড়াতে লাগলেন। ওনার আঙ্গুল তেলজাতীয় পিচ্ছিল কিছু লাগানো। সর্বনাশ! ওরা কি শ্রীময়ীর পোঁদ মারার প্ল্যান করছে!

মনে সন্দেহ থাকলেও কথাটা জিজ্ঞেস করতে পারল না শ্রীময়ী।ওর মুখে এখনও আসিফের ধোন। কোনো কথাই বলতে পারছে না ও। কিন্তু এর পর কি হবে সেটা কল্পনা করতেও কষ্ট হচ্ছে ওর। এরমধ্যে ওর পোঁদে দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়ছে অবিনাশবাবু। আস্তে আস্তে নরম হচ্ছে শ্রীময়ীর পোঁদের ফুটো। এবার শ্রীময়ীর পোঁদ তাক করে ধোন সেট করল অবিনাশবাবু।
তারপর চাপ মারল গায়ের জোরে। পড়পড় করে অবিনাশবাবুর গরম ধোন ঢুকে গেল শ্রীময়ীর আচোদা পোঁদে। নরম করা সত্বেও অসম্ভব টাইট শ্রীময়ীর পোঁদ।যন্ত্রণায় কাতরাচ্ছে শ্রীময়ী। মুখে ধোন থাকায় চিৎকারও করতে পারল না ও, মুখে উমমম উমমম শব্দ করে যতটা সম্ভব প্রতিবাদ করল। শ্রীময়ী চেষ্টা করল অবিনাশবাবুর ধোন থেকে ওর পোঁদটা সরিয়ে নিতে, কিন্তু পারল না। অবিনাশবাবু বর্বরের মত শক্ত করে ধরে আছে শ্রীময়ীকে। চোখ বন্ধ করে ব্যাথা সহ্য করছে শ্রীময়ী।
প্রথমবার যেসব মেয়েরা পোঁদ মারিয়েছে তারাই বুঝবে এই যন্ত্রণা। কিন্ত শ্রীময়ীকে ধাতস্ত হওয়ার সময়ও দিচ্ছে না ওরা। তার আগেই ঠাপাতে শুরু করে দিয়েছেন অবিনাশবাবু। বাতাবিলেবুর মত গোলগোল ফর্সা সুন্দর পোঁদ শ্রীময়ীর। একেবারে আচোদা, পুরো টাইট মেরে আছে। ফর্সা পোঁদে চড় মারার ফলে লাল লাল ছোপ পড়ে গেছে। ফুটোর দেওয়াল যেন চেপে ধরেছে অবিনাশবাবুর ধোন। চোখ বন্ধ করে ঠাপিয়ে যাচ্ছেন তিনি। শ্রীময়ীর যন্ত্রণা সম্পর্কে তার কোনো ভ্রুক্ষেপই নেই। আসিফের ধোনও খাড়া হয়ে গেছে এর মধ্যে। সেও শ্রীময়ীর মুখে ঠাপ মারতে শুরু করেছে। এবার কিন্তু আসিফ বেশিক্ষণ মুখে ঠাপাল না, বের করে আনলো ধোন।
অবিনাশবাবুও ওনার ধোনটা শ্রীময়ীর পোঁদ থেকে বের করে আনল। এবার অবিনাশবাবু বিছানায় চিৎ হয়ে শুয়ে শ্রীময়ীকে ওনার ধোনের ওপর বসাল। তারপর ওকে নিজের বুকের কাছে টেনে শুইয়ে দিল। আর আসিফ এসে দাড়াল শ্রীময়ীর পেছনে। মতলবটা কি ওদের ? ওরা কি ওর গুদ আর পোঁদ দুটোই একসাথে চুদতে চায় ? তবে তো আর বাঁচার কোনো আশাই নেই, এমনিতেই আচোদা পোঁদ চুদে ব্যাথা করে দিয়েছে অবিনাশবাবু। তার ওপর যদি গুদে পোঁদে দুই জায়গাতেই একসঙ্গে ধোন নিতে হয় তবে তো সেটা গোদের ওপর বিষফোড়ার মত ব্যাপার! কৌতূহল চাপতে না পেরে শ্রীময়ী কাঁপা গলায় জিজ্ঞেস করল, আপনারা কি দুজন একসাথে করবেন ?
আসিফ বলল, হ্যা সোনা। শ্রীময়ী যে ভয়টা পাচ্ছিল তাই হল। ও কাঁদো কাঁদো গলায় অনুরোধ করল, প্লিজ আপনারা একসাথে করবেন না, একজন একজন করে করুন। অবিনাশবাবু বিশ্রীভাবে হেসে বলল, তোমার কোনো অনুরোধ আমরা রাখবো না মাগী।
আসিফ এবার ওর ধোনটাকে শ্রীময়ীর পোঁদে ঢুকিয়ে দিল। তারপর দুজনেই চুদতে শুরু করল। শ্রীময়ীর শরীরে এখন দুটো ফুটোয় দুটো ধোন। ধোনদুটোর মধ্যে শুধু একটা পর্দার বাধা। যন্ত্রণায় শরীর অবশ হয়ে গেছে শ্রীময়ীর। ওদের অত্যাচারে বাধা দেওয়ার ক্ষমতাও নেই ওর। মাঝে মাঝে ওর মনে হচ্ছে ওর গুদ আর পোঁদের মাঝের পর্দাটা ছিড়ে গিয়ে দুটো ফুটো মিশে যাবে। অসহ্য যন্ত্রণা হচ্ছে। কিন্তু এই পশুদুটো যেন ওর যন্ত্রণাকাতর মুখটা দেখে আরো আনন্দ পাচ্ছে। পাশবিক প্রসন্নতা স্পষ্ট ঝিলিক দিচ্ছে ওদের শরীরে। ওদের সামনে শ্রীময়ী সত্যিই অসহায়। কিভাবে প্রতিরোধ করবে ও?
এরমধ্যে ওরা শ্রীময়ীর শরীরটাকেও ছানতে শুরু করেছে। ময়দার মত টিপছে ওর শরীর। দুধগুলোকে চিপে ধরে এমনভাবে টানছে যেন একটু হলেই ছিড়ে বেরিয়ে আসবে। অজস্র চিমটি কাটছে ওর ফুলের মত শরীরে। কয়েক সেকেন্ডের মধ্যেই ওখানে রক্ত জমে লাল দাগ পড়ছে। ফর্সা দেহে সেগুলো যেন আরো বেশি দৃশ্যমান হচ্ছে। নখের আঘাতে কয়েকটা জায়গা ছুলে গেছে। হালকা জ্বালা করছে সেই জায়গাগুলো।
শ্রীময়ীর মুখের অবস্থা তো কহতব্য নয়। ওদের ঠোঁট চোষার ফলে ভীষণ ফুলে গেছে শ্রীময়ীর ঠোঁট দুটো। চোখ দুটোতে ক্লান্তির করুন ছাপ। মুখে আর ঘাড়ের অনেক জায়গায় কামড়ানোর দাগ। বন্য পশুদের মত খুবলে খেয়েছে ওরা শ্রীময়ীর শরীর। বাদিকের কানের লতি পুরো লাল হয়ে গেছে। দুধগুলোর অবস্থাও তথবচ। বোটার চারপাশে ফুলে গেছে কামড়ের জন্য। একটা জায়গা থেকে তো রক্তও বেরোচ্ছে।
শ্রীময়ীকে এত কষ্ট দেওয়ার পরও বিন্দুমাত্র অনুশোচনা নেই ওদের মধ্যে। দুজনের মাঝে শ্রীময়ীকে স্যান্ডুইচের মত পিষছে ওরা। আসিফের দেহের চাপে শ্রীময়ীর দুধদুটো চেপ্টে যাচ্ছে অবিনাশবাবুর বুকের মধ্যে। এবার পোঁদ ছেড়ে উঠে দাঁড়াল আসিফ, অবিনাশবাবুও গুদ থেকে ধোন বের করে নিল তারপর পজিশন চেঞ্জ করল ওরা। এবার আর শুয়ে নয়, দাড়িয়ে। এবার শ্রীময়ীর গুদে ধোন ঢোকালো আসিফ, আর ওর পোঁদ অধিকার করল অবিনাশবাবুর ধোন। দুজনের মাঝে ওদের বাড়ায় ভর করে শ্রীময়ী শূন্যে ভাসছে। আবার শুরু হল চোদন। এবার আর বেশিক্ষণ স্থায়ী হলো না ওদের খেলা। মিনিট পাঁচেকের মধ্যেই শ্রীময়ীর গুদ পোঁদ ভাসিয়ে দিল দুজনের থকথকে সাদা বীর্য।
ওদের মাল ফেলে দেওয়ার কিছুটা স্বস্তি পেল শ্রীময়ী। যাক, কিছুক্ষণ তো বিশ্রাম পাওয়া যাবে।তবে শ্রীময়ীর এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হলো না। ড্রয়ার থেকে কি একটা ট্যাবলেট বের করে খেয়ে নিলেন উনি। আসিফকেও দিলেন। প্রায় সঙ্গে সঙ্গেই ওদের বাড়া আবার দাঁড়াতে শুরু করল। আবার প্রমাদ গুনল শ্রীময়ী। একটু বিশ্রামও কি দেবে না ওরা। এরমধ্যে ওরা এগিয়ে এসেছে শ্রীময়ীর কাছে।
শ্রীময়ীর বিধ্বস্ত অবস্থাটা বেশ উপভোগ করছে ওরা। নিরবতা ভেঙে আসিফ এবার অবিনাশবাবুর উদ্দেশ্যে বলল, এই রেন্ডিটার গুদ একসাথে চুদলে কেমন হয় বল তো অবিনাশ? সঙ্গে সঙ্গে প্রতিবাদ করল শ্রীময়ী, ডুকরে কেঁদে উঠে বলল, ‘দয়া করুন, এরকম করবেন না আমার সাথে। এমনিতেই সারা শরীর ব্যাথা করছে আমার। গুদে পোঁদে ভীষণ যন্ত্রণা করছে। এখন আমার গুদে দুটো ধোন ঢোকালে আমার গুদ ছিড়ে ফেটে যাবে। একটু দয়া করুন, আমি আপনাদের পায়ে পড়ছি।’
অবিনাশবাবু শ্রীময়ীর গালটা টিপে ধরে বললেন, ‘তোকে কষ্ট দিতে আমাদের খুবই ভালো লাগবে।আর তোর মত খানকি মাগীর গুদের ভেতর ট্রেন ঢুকিয়ে দিলেও কোনো সমস্যা হবে না।’
আসিফ শ্রীময়ীর পিঠে হাত বোলাতে বোলাতে বলল, ‘তোর গুদে দুটো ধোন একসাথে নিলে তোর খুব আরাম লাগবে। মেয়েদের গুদ রাবারের মতো, তুই ইচ্ছা করলে দুটো কেন দশটা ধোনও নিতে পারবি।’
শ্রীময়ী মনে মনে বলল, ‘দশজনের দরকার নেই, আপনারা দুজনেই দশজনের সমান।’ কিন্তু এসব ভেবে কোনো লাভ নেই, এরা যখন ঠিক করেছে যে ওর গুদে দুটো ধোন ঢোকাবে তখন ঢোকাবেই।এখন ওদের কথা মেনে চলাই ওর ঠিক মনে হল।তাই বিছানায় শুয়ে ও যতটা সম্ভব পা দুটো ছড়িয়ে গুদটাকে ফাঁক করে দিল। এটা দেখে অবিনাশবাবু খুশি হয়ে বলল, ‘এই তো, পাক্কা রেন্ডিদের মত লাগছে। ’ তারপর ওরা শ্রীময়ীর গুদের সামনে পাশাপাশি দাড়াল।
তারপর দুজনেই গুদে ধোন ঢোকাতে শুরু করল। এমনিতেই এতক্ষন ওর গুদের ওপর যথেষ্ট অত্যাচার হয়েছে, কিন্তু এটা মাত্রারিক্ত হয়ে যাচ্ছে বলে মনে হল শ্রীময়ীর। এমনিতে ওদের একটা ধোন নিতেই প্রাণ যায়, এখন তো একসাথে দুটো ধোন ওর গুদে গর্ত করবে। নিশ্বাস বন্ধ করে সময় কাটার প্রতীক্ষা করতে থাকল ও, এক একটা মুহূর্ত যেন এক একটা বছর মনে হচ্ছে এখন। কখন যে ওদের অত্যাচার শেষ হবে কে জানে।
শ্রীময়ী অনুভব করছে যে দুজনের ধোন একসাথে ওর গুদের চেরায় ঢুকছে। দুটো ধোনের জন্য অসম্ভব টাইট ওর গুদ। দম বন্ধ করে আছে শ্রীময়ী। ওদের কিন্তু এই বিষয়ে কোনো ভ্রুক্ষেপই নেই। আস্তে আস্তে ওরা চাপ দিচ্ছে শ্রীময়ীর গুদের চেরায়। কিন্তু ঠিক জায়গা হচ্ছে না ওদের। এবার অবিনাশবাবু পেছন থেকে আর আসিফ মিঞা সামনে থেকে ওর গুদে ধোন সেট করল। তারপর দুজনেই গায়ের জোরে চাপ মারল ধোন দিয়ে। পচ করে ধোনদুটো ঢুকে গেল শ্রীময়ীর গুদে।
যন্ত্রণায় ছটফট্ করে উঠল শ্রীময়ী। ধোন তো না, যেন কেউ ওর গুদে একজোড়া বাঁশ গুজে দিয়েছে। ব্যথায় চোখে অন্ধকার দেখছে ও, ছটফট্ করে উঠছে ওদের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য। এখনও চোদা শুরু করেনি ওরা, কিন্তু এরপর! নিঃশব্দে কাদছে শ্রীময়ী। তবে আসিফ আর অবিনাশবাবু দুজনেই এক নিষিদ্ধ আনন্দ পাচ্ছে এরকমভাবে চুদাচুদি করে। শ্রীময়ীর চোখের জলভরা যন্ত্রণাকাতর মুখ আরো উত্তেজনা চরমে তুলে দিচ্ছে ওদের। প্রতিবার দ্বিগুণ উৎসাহে চোদার মাত্রা বাড়াচ্ছে ওরা। দানবীয় গতিতে ঠাপাচ্ছে ওরা শ্রীময়ীকে। যন্ত্রের মত ঠাপ খাচ্ছে শ্রীময়ী। ও জানে এই পশুদের সামনে কেঁদে কোনো লাভ নেই কিন্তু যন্ত্রণায় চোখ ঠেলে জল বেরিয়ে আসছে ওর। কিছুক্ষণ নির্মমভাবে চোদার পর মাল ছেড়ে দিল অবিনাশবাবু। তার আর বেশি শক্তি অবশিষ্ট নেই। তখনও প্রাণভরে চুদে যাচ্ছে আসিফ। আরো কিছুক্ষন পরে সেও মাল ফেলে শ্রীময়ীর গুদে।
এতক্ষণ পরে ওদের হাত থেকে ছাড়া পেল শ্রীময়ী। দুজনেই এখন হাঁপিয়ে গেছেন। এবার আসিফ মিঞা অবিনাশবাবুকে বললেন, ‘ঠিক আছে অবিনাশ, আমি তোমার প্রস্তাবে রাজি।’
শ্রীময়ী বুঝল না কোন প্রস্তাবের কথা বলছে এরা ?
অবিনাশবাবু এবার শ্রীময়ীর দিকে তাকিয়ে বলল, ‘ শোন খানকি, তোকে আসিফের সাথে ওর দেশের বাড়িতে যেতে হবে দুদিনের জন্য।’
অবিনাশবাবুর কথা শুনে ঝাঁঝিয়ে উঠল শ্রীময়ী। চিৎকার করে বলল, না, আমি যাব না, কোথাও যাব না আমি। আপনারা যা খুশি করুন। আমি কোথাও যাব না।
অবিনাশবাবুও দাঁতে দাঁত চেপে বললেন, ‘ যদি আমার কথা মত না চলিস তোর ছেলেকেও আর কোনোদিনও পাবি না।’
বুকটা ধ্বক করে উঠলো শ্রীময়ীর। দেখতে মানুষের মত হলেও লোকটা পশুর চেয়েও অধম। নিজের ফ্ল্যাটে একা থাকে ও, ইচ্ছা করলে অবিনাশবাবু ওর ছেলের ক্ষতি করতেই পারেন। ওর প্রস্তাবে সায় দেওয়া ছাড়া আর অন্য কোনো উপায় নেই ওর।
আসিফ মিঞা এবার বললেন, ‘আসলে অবিনাশ আমাদের পরিবারের কাছ থেকে কুড়ি লাখ টাকা ধার নিয়েছিল ব্যবসা করার জন্য। কিন্তু ওটা এখন ও দিতে পারছে না তাই ও তার বদলে তোমাকে দিচ্ছে। তোমার ছেলেও যাবে আমাদের সাথে জামিন হিসেবে। ওর পুরো দেখাশোনা করা হবে। তুমি কোনো চিন্তা করো না। তোমাকে দুদিন টানা চুদে টাকা উসুল করে তোমাদের আবার আমরা ফিরিয়ে দিয়ে যাব।’
সব শেষে যখন শ্রীময়ী নিজের ঘরে গেল, তখন ওর অবস্থা আরো খারাপ। শরীরের ক্ষত তো আছেই, দুটো ধোন দিয়ে চোদার ফলে গুদ ফুলে গেছে কিছুটা, তার সাথে আছে মানসিক দুশ্চিন্তা। শরীরে আর বিন্দুমাত্র শক্তিও অবশিষ্ট নেই। মড়ার মত ও শুয়ে আছে ওর বিছানায়। পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে ছোট্ট রিক। বাস্তব জীবনের বিভীষিকা স্পর্শ করতে পারেনি ওর পবিত্র মনে। ছেলের মুখের দিকে তাকিয়ে শব্দ করে কেঁদে উঠল শ্রীময়ী।
যদি আমার সাথে hangout এ আড্ডা দিতে চাও তবে নক করো sohamsaha5200; এ।
[+] 6 users Like Sohamsaha's post
Like Reply
#14
awesome update...hope to see Sreemoyee wear much lower saree and skimpy blouses and become a full fledged bitch . Liked
Like Reply
#15
পঞ্চম পর্ব

পরদিন অনেকটাই দেরি করে ঘুম থেকে উঠল শ্রীময়ী। আগের দিন ভীষণ ধকল গেছে। শরীরটা এখনও দুর্বল। কোনরকমে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসল ও। তারপর ওর ফ্ল্যাটের কাজগুলো শেষ করে স্নান করে নিল।কালকের অত্যাচারের পর আজকে অবিনাশবাবু ওকে ছুটি দিয়েছেন, আপাতত কোনো কাজ নেই । স্নান করে অনেকটাই ফ্রেশ লাগল ওর। তারপর বাথরুম থেকে বেরিয়ে নগ্ন দেহে দাড়াল ড্রেসিং টেবিলের আয়নার সামনে। ভেজা চুলে নগ্ন দেহে অসামান্য সুন্দরী লাগছে ওকে। ফোলাগুলো কমে গেছে অনেকটা, কিন্তু শরীরে ডিপ কিসের দাগগুলো স্পষ্ট দৃশ্যমান। গত কয়েক দিন ধরে এই বিষয়গুলো ওর কাছে ডাল ভাত হয়ে গেছে। সবসময়ই ওর দেহের কোনো না কোনো জায়গায় সঙ্গমের প্রকাশ্য চিহ্ন থাকে। দুধগুলো কিছুটা ঝুলে গেছে বলে মনে হচ্ছে। নিজের অজান্তেই ওর হাতটা চলে গেল ওর ঈষৎ অবনত দুধের উপর। তর্জনী দিয়ে ওর কালো দুধের বোঁটাটার ওপরে আলগাভাবে স্পর্শ করল। নিজের হাতের ছোঁয়া পেয়ে বোটাগুলো ফুলে উঠল আঙ্গুরের মত।
 ও খেয়াল করেনি অবিনাশবাবু ব্যালকনি দিয়ে এসে ওর ঘরে ঢুকেছেন একটু আগে। ওকে ল্যাংটো দেখে পেছন থেকে এসে ওর বগলের তলা দিয়ে দুহাত বাড়িয়ে চেপে ধরলেন ওর দুটো মাই। তারপর গায়ের জোরে টিপে দিলেন। ট্রাউজারের ওপর ওর ধোন ঠাটিয়ে আছে। ওপর দিয়েই ওটা খোঁচা মারছে ওর নগ্ন পাছায়। তারপর বলল, আজ আর তোকে চুদব না। কাল সকালে আসিফ গাড়ি নিয়ে আসবে। দুদিনের মত গোছগাছ করে নিবি। দুদিন পর ও তোকে আবার ফিরিয়ে দিয়ে যাবে।
শ্রীময়ী মাথা নিচু করে রইল। তারপর ভয়ে ভয়ে জিজ্ঞেস করল, আমার ছেলের আমার সাথে যাবে তো ? 
অবিনাশবাবু বলল, না, ও আমার কাছে থাকবে। ওর জন্য আয়া ঠিক করে এসেছি। কোনো অসুবিধা হবে না। আর যদি তুই ওখানে গিয়ে ওদের কথা না শুনিস, তোর ছেলেকেও আর পাবি না।
আজ সারাদিন ছেলেকে আদর করল শ্রীময়ী। সামনের দুদিন কাছে পাবে না ওকে। ভাড়া করা আয়া আর কতই বা খেয়াল রাখবে। এমনিতে রিক সবার কাছেই থাকতে পারে, মা ছাড়া তেমন অসুবিধা হয় না ওর। তাও মায়ের মন তো.. সবসময় আগলে রাখতে চায় ছেলেকে।
আসিফ রাতেই চলে এলো। বলল এখনই বেরিয়ে যেতে চায় ও। শ্রীময়ীকে বলল, কোনো কিছু নিতে হবে না, সব নতুন কেনা আছে। শ্রীময়ীর মনে হল যেন কেউ ওকে নিমন্ত্রণ খেতে নিয়ে যাচ্ছে। রিক এখন ঘুমাচ্ছে। ছেলেকে আর একবার আদর করে আসিফের সাথে বেরিয়ে গেল ও। ফ্ল্যাটের নিচে দাড়িয়ে আছে আসিফের গাড়ি, ওরা উঠে বসল ওটাতে। ড্রাইভারকে নির্দেশ দেওয়াই ছিল, ওরা উঠে বসতেই গাড়ি চলতে শুরু করল।
আসিফের দেশের বাড়ি মুর্শিদাবাদ। অনেকটাই রাস্তা, কিন্তু গাড়িতে বসেই খুনসুটি শুরু করে দিল আসিফ। আজকেও উনি আগের দিনের মত সাদা পায়জামা পাঞ্জাবি পরে এসেছেন, শুধু মাথায় একটা ফেজ টুপি আছে। কখনো মাই হাতাচ্ছেন, পাছা টিপছেন, কখনো চুমু খাচ্ছেন আবার কখনো পেটের সামনে দিয়ে শাড়ির ভেতর হাত গলিয়ে খামচে ধরছেন ওর গুদ। আস্তে আস্তে খুনসুটির মাত্রা বাড়তে থাকল ওনার। ব্লাউজের হুক খুলতে খুলতে সবকটা হুকই খুলে ফেললেন উনি। ব্লাউজের ভেতর থাকা ব্রায়ে ঢাকা ফর্সা মাইগুলো বেরিয়ে গেল ওর। তারপর ব্রায়ের কাপটাকে একটু নামিয়ে একটা মাইএর বোঁটা বের করলেন উনি। তারপর বাচ্চাদের মত চুষতে শুরু করলেন। আড়চোখে একবার ড্রাইভারের দিকে তাকাল ও। মিরর ভিউ দিয়ে যেন গিলে খাচ্ছে ওর শরীরটাকে। ভীষণ লজ্জা লাগল শ্রীময়ীর। সামান্য একটা ড্রাইভারের সামনেও ওকে ভাড়া করা বেশ্যার মত আচরণ করছে আসিফ। এই অবস্থাতেও গুদে জল কাটছে ওর। আসিফের একটা হাত সুড়সুড়ি দিচ্ছে ওর পেটে। অভিজ্ঞ হাতে শ্রীময়ীকে নিয়ে পুতুলের মত খেলা করছেন উনি। এই মুহূর্তে ও যেন ওর সেক্স ডল। হঠাৎ একটা ঝাঁকুনি লাগল। ড্রাইভারের অসাবধানতায় গাড়িটা একটু নেমে গিয়েছিল রাস্তার পাশের নিচু জমিতে। আসিফ একটা কাঁচা খিস্তি মারল ড্রাইভারের উদ্দেশ্যে, ‘খানকির ছেলে কচি মাগীর চোদা দেখার খুব শখ না! তোর রেন্ডি মায়ের গুদে ঢুকে গাড়ি চালাস তবে, আমার ড্রাইভারী করতে হবে না।’
ড্রাইভার ছেলেটি মুখ বুজে সব শুনে গাড়ি চালানোয় মন দিল, কোনো কথা বলল না। যদিও মাঝে মাঝে মিরর দিয়ে শ্রীময়ীকে গিলে খাচ্ছিল। রাত দশটা নাগাদ গাড়িটা থামল একটা নাইট ক্লাবের সামনে। কিছুটা অবাক হল শ্রীময়ী। আসিফ মিঞা ওকে বলল, আমার বাড়ি যাওয়ার আগে চল একটু মস্তি করে আসি। তারপর ওকে একটা প্যাকেট দিয়ে চেঞ্জ করে নিতে বলল, আর ড্রাইভারকে বলল কাছাকাছি কোথাও ঘুরে আসতে। ড্রাইভার চুপচাপ গাড়ি থেকে নেমে গেল।
আসিফের দেওয়া প্যাকেটটা খুলে দেখল শ্রীময়ী। একটা কালো কালারের পাতলা লেগিংস আর লাল বিকিনি আছে ওটাতে। কোনো ব্রা প্যান্টি নেই। শ্রীময়ী কোনোদিনও এরকম অসভ্য পোশাক পরে বাইরে বেরোয়নি। কিন্তু কি আর করা, ওর ছেলে আছে ওদের কাছে। শাড়ির আঁচল নামিয়ে দিয়ে আধখোলা ব্লাউজটা খুলে ফেলল ও। তারপর বিকিনিটা পড়তে লাগল। ব্রায়ের ওপর বিকিনি পড়তে দেখে রে রে করে উঠল আসিফ। বলল ও কি করছ! ব্রা খুলে তারপর পরো, এর নিচে ব্রা প্যান্টি কিছু পরা যাবে না। ওনার কথামত ব্রাটাও খুলে ফেলল শ্রীময়ী। তারপর বিকিনিটা পড়ল। খুব পাতলা বিকিনি। বোঁটা দুটো উচু হয়ে ফুলে আছে। শ্রীময়ীর দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে ওর ওপর দিয়ে। তারপর বাকি শাড়ীটা খুলে সায়া আর প্যান্টিটাও খুলল ও, তারপর লেগিংসটা পড়ে নিল। লেগিংসটা যেন বিকিনির থেকেও পাতলা আর টাইট। ওর শরীর চেপে বসে আছে কাপড়, অনেকদিন পর আজকেই গুদ কামিয়েছে শ্রীময়ী। অবিনাশবাবুই কামাতে বলেছিলেন। সেই গুদের স্পষ্ট ছাপ বোঝা যাচ্ছে লেগিংস এর ওপর দিয়ে। পাশে বসে ওর পোশাক পাল্টানো দেখছে আসিফ। প্যাকেটের নিচের দিকে একটা লিপস্টিক আর কাজল দেখল শ্রীময়ী। বুঝল ওটা ওর জন্যই। গাঢ় লাল লিপস্টিক আর কাজলটা গাড়ির মিরর দেখে পরে নিল ও। তারপর আসিফ ওর হাত ধরে বলল, চলো ডার্লিং।
গাড়ি থেকে নেমে খোঁপা বাধা চুলটা খুলে পিঠে ছড়িয়ে দিল শ্রীময়ী। আর যাই হোক, এরকম ড্রেসে চুলে খোঁপা একেবারেই বেমানান। আসিফের সাথে ক্লাবের দিকে এগিয়ে গেল শ্রীময়ীর।ওকে দেখে আসিফ বলল, ওভাবে না, কোমর দুলিয়ে পাছা নাচিয়ে হাট। তাই করল ও। কোমরটা হাঁটার তালে তালে নাচাতে নাচাতে আসিফের পাশে হাটতে লাগল ও। আসিফ ওর পোঁদে একটা হাত রাখল।
আগে কোনোদিনও নাইটক্লাবে আসেনি শ্রীময়ী। মারাত্মক সেক্সী লাগছে শ্রীময়ীকে। পোশাক ফিগার আর হাঁটার ভঙ্গিতে অনেক বলিউড নায়িকাও হার মেনে যাবে ওর সামনে। গেটের সামনে আসতেই তিন-চারটে বখাটেমত ছেলে এসে ঘিরে ধরল ওদের। 
‘কি দাদু এই বয়সে এত কচি মাল নিয়ে কোথায় যাচ্ছ ?’
‘মেশিন ঠিকঠাক চলে তো দাদু !’
‘একা একা খেলে হবে দাদু, আমাদেরও একটু দেখ।’
শ্রীময়ী মনে মনে ভাবল, ওনাকে দেখেই বুড়ো মনে হয় ভাই, নয়ত উনি তোমাদেরকেও লজ্জায় ফেলে দেবেন।
আসিফ মিঞা ওদের দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন, কি ব্যাপার! পছন্দ হয়েছে নাকি? 
ওরা শ্রীময়ীর দিকে তাকিয়ে বলল, কি যে বলেন দাদু, পছন্দ না হয়ে যায়! 
এবার উনি বললেন, ঠিক আছে, একে তোমরা এক ঘণ্টার জন্য নিয়ে যেতে পারো। তারপর আমি ওকে নিয়ে বেরিয়ে যাব, ততক্ষণ তোমরা ওর সাথে আনন্দ কর।
প্রস্তাব শুনে ওরা হৈ হৈ করে উঠলো। তারপর ওদের নিয়ে ভেতরে গেল। সামনেই কাউন্টার। ভেতরে হিন্দি রিমিক্স গান বাজছে। গানের তালে মদ খেতে খেতে নেচে চলেছে অসংখ্য নরনারী। ছেলেদের সংখ্যাই বেশি। রাত হলেও যথেষ্ট ভিড় আছে ক্লাবে। ওরা প্রথমে গেল কাউন্টারে। 
‘এই দাদুকে ভালো করে খাইয়ে দে’
‘কি খাবেন দাদু, বিয়ার নাকি হুইস্কি’
আসিফ বলল, হুইস্কিটাই দাও।
‘যা ইচ্ছা খেতে পারেন দাদু, আমরা পরে বিল দিয়ে দেবো।’
তারপর শ্রীময়ীর দিকে তাকিয়ে বলল, ‘তুমি কি নেবে ডার্লিং ?’
শ্রীময়ীর মদ সম্পর্কে কোনো ধারণাই নেই। কিছুই বলতে পারল না ও। 
আসিফ বললেন, ‘তোমাদের যা ইচ্ছা তোমরা ওকে খাওয়াও।’
ওরা কাউন্টারে কি একটা নাম বলল, বুঝতে পারল না ও। ওদের সামনে পরিবেশিত হল বাহারি কাচের গ্লাসে ঢালা বাদামি বর্ণের উত্তেজক পানীয়। সবাই একটা করে গ্লাস তুলে নিল, শ্রীময়ীকেও দিল একটা, তারপর ওরা ওকে নিয়ে গেল ড্যান্স ফ্লোরের দিকে।
জীবনে কোনোদিনও এভাবে পাবলিক প্লেসে নাচেনি শ্রীময়ী, তবুও ওর ছেলের কথা ভেবে যতটা সম্ভব নাচের তালে তালে কোমর দোলাতে লাগল ও। দূর থেকে সব লক্ষ রাখছে আসিফ। আর মাঝে মাঝে আমেজ করে চুমুক দিচ্ছে মদের গ্লাসে।
নাচতে নাচতে ড্যান্স ফ্লোরের মাঝামাঝি একটা জায়গায় চলে এলো ওরা। ওকে ঘিরে নাচছে ছেলেগুলো। নাচছে বলা ভুল, বলা যায় আবছা আলোর সুযোগে ওর শরীর হাতাচ্ছে ওরা। নাচাতে নাচতে কেউ ওর কোমরে হাত দিচ্ছে, কেউ কনুই দিয়ে ওর দুধে খোঁচা মারছে। ব্যাপারটা অসহ্য লাগলেও কিছুই বলতে পারল না ও। প্রায় জোর করেই দু গ্লাস মত মদ খাইয়ে দিয়েছে ওরা। কেমন নেশা নেশা লাগছে। ওর নিরবতার সুযোগে নিয়ে ছেলেগুলোর সাহস বেড়ে গেল। একজন তো সরাসরি বিকিনির ওপর ওর দুধ টিপে দিল। অন্যরাও শরীরের অন্য অঙ্গগুলো হাতাতে থাকল। জীবনে প্রথমবার নেশা করেছে ও। নেশার জন্য ওদের বাধাও দিতে পারছে না। মনে হচ্ছে পায়ের তলার পৃথিবীটা দুলছে।
এবার একটা ছেলে ইচ্ছা করে একটু মদ ঢেলে দিল ওর গায়ে। ওর বিকিনির একটু ভিজে গেল। ওর গা দিয়েও এখন মদের আকর্ষক গন্ধ বেরোচ্ছে। যদিও ওর ওরকম সেক্সী লুক প্রথম থেকেই মাতাল করছিল অন্য লোকেদের। এবার মদ পরে যাওয়ায় ওর বিকিনিটা ট্রান্সপারেন্ট হয়ে গেল। আবছা আলোতে বিকিনির ওপর দিয়েও বোঝা যাচ্ছে ওর স্তনবৃন্তের কালচে বাদামি বৃত্তাকার চাকতি। একটা ছেলে আর থাকতে পারল না, টুক করে শ্রীময়ীর বিকিনির একটা স্ট্র্যাপ কাধের পাশ দিয়ে নামিয়ে দিল। নিমেষে উন্মুক্ত হয়ে গেল ওর দুধের একটা বড় অংশ। রাগে গা জ্বলে গেল শ্রীময়ীর। কিন্তু মুখে কিছু না বলে আবার স্ট্র্যাপটা ঠিক করে নিল। ওদিকে আবার আরেকটা ছেলে হাত গলিয়ে দিয়েছে ওর লেগিংসের ভেতরে। আনাড়ি হাতে হাত বোলাচ্ছে ওর নগ্ন পাছায়। ওর হাতটাও সরিয়ে দিল ও। ক্লাবের অন্য লোকেরাও মন দিয়ে দেখছে শ্রীময়ীর শরীর হাতানো। শ্রীময়ীর মনে হল আজ বার ড্যান্সারদের থেকেও ওর দিকে লোকে তাকাচ্ছে বেশী।
এর মধ্যেই এক ঘণ্টা কেটে গেছে। আসিফ মিঞা এগিয়ে এলো শ্রীময়ীকে নিতে। সবার সামনে ওর পোঁদে একটা চাপড় মেরে ওর কোমরে হাত দিয়ে বলল, চল সোনা।
শ্রীময়ীর ভীষণ লজ্জা লাগল এরকম একটা পাবলিক প্লেসে একটা আধবুড়ো লোক ওর কোমর জড়িয়ে হাঁটছে। ভাগ্যিস ওর চেনাপরিচিত কেউ নেই এখানে। সেই ছেলেগুলোও ওদের গাড়ি অবধি ছেড়ে দিতে এলো। শেষবারের মত ওর দুধ পোঁদ হাতিয়ে আসিফকে বলল, ‘আবার আসবেন দাদু।’

বন্ধুরা আমার গল্প তোমাদের কেমন লাগছে তা আমাকে hangout এ অথবা মেইল করে জানাতে পার। আমার মেইল আইডি : sohamsaha5200 @ 1 ।
[+] 3 users Like Sohamsaha's post
Like Reply
#16
(17-05-2021, 10:41 PM)Sohamsaha Wrote: পঞ্চম পর্ব

পরদিন অনেকটাই দেরি করে ঘুম থেকে উঠল শ্রীময়ী। আগের দিন ভীষণ ধকল গেছে। শরীরটা এখনও দুর্বল। কোনরকমে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসল ও। তারপর ওর ফ্ল্যাটের কাজগুলো শেষ করে স্নান করে নিল।কালকের অত্যাচারের পর আজকে অবিনাশবাবু ওকে ছুটি দিয়েছেন, আপাতত কোনো কাজ নেই । স্নান করে অনেকটাই ফ্রেশ লাগল ওর। তারপর বাথরুম থেকে বেরিয়ে নগ্ন দেহে দাড়াল ড্রেসিং টেবিলের আয়নার সামনে। ভেজা চুলে নগ্ন দেহে অসামান্য সুন্দরী লাগছে ওকে। ফোলাগুলো কমে গেছে অনেকটা, কিন্তু শরীরে ডিপ কিসের দাগগুলো স্পষ্ট দৃশ্যমান। গত কয়েক দিন ধরে এই বিষয়গুলো ওর কাছে ডাল ভাত হয়ে গেছে। সবসময়ই ওর দেহের কোনো না কোনো জায়গায় সঙ্গমের প্রকাশ্য চিহ্ন থাকে। দুধগুলো কিছুটা ঝুলে গেছে বলে মনে হচ্ছে। নিজের অজান্তেই ওর হাতটা চলে গেল ওর ঈষৎ অবনত দুধের উপর। তর্জনী দিয়ে ওর কালো দুধের বোঁটাটার ওপরে আলগাভাবে স্পর্শ করল। নিজের হাতের ছোঁয়া পেয়ে বোটাগুলো ফুলে উঠল আঙ্গুরের মত।
 ও খেয়াল করেনি অবিনাশবাবু ব্যালকনি দিয়ে এসে ওর ঘরে ঢুকেছেন একটু আগে। ওকে ল্যাংটো দেখে পেছন থেকে এসে ওর বগলের তলা দিয়ে দুহাত বাড়িয়ে চেপে ধরলেন ওর দুটো মাই। তারপর গায়ের জোরে টিপে দিলেন। ট্রাউজারের ওপর ওর ধোন ঠাটিয়ে আছে। ওপর দিয়েই ওটা খোঁচা মারছে ওর নগ্ন পাছায়। তারপর বলল, আজ আর তোকে চুদব না। কাল সকালে আসিফ গাড়ি নিয়ে আসবে। দুদিনের মত গোছগাছ করে নিবি। দুদিন পর ও তোকে আবার ফিরিয়ে দিয়ে যাবে।
শ্রীময়ী মাথা নিচু করে রইল। তারপর ভয়ে ভয়ে জিজ্ঞেস করল, আমার ছেলের আমার সাথে যাবে তো ? 
অবিনাশবাবু বলল, না, ও আমার কাছে থাকবে। ওর জন্য আয়া ঠিক করে এসেছি। কোনো অসুবিধা হবে না। আর যদি তুই ওখানে গিয়ে ওদের কথা না শুনিস, তোর ছেলেকেও আর পাবি না।
আজ সারাদিন ছেলেকে আদর করল শ্রীময়ী। সামনের দুদিন কাছে পাবে না ওকে। ভাড়া করা আয়া আর কতই বা খেয়াল রাখবে। এমনিতে রিক সবার কাছেই থাকতে পারে, মা ছাড়া তেমন অসুবিধা হয় না ওর। তাও মায়ের মন তো.. সবসময় আগলে রাখতে চায় ছেলেকে।
আসিফ রাতেই চলে এলো। বলল এখনই বেরিয়ে যেতে চায় ও। শ্রীময়ীকে বলল, কোনো কিছু নিতে হবে না, সব নতুন কেনা আছে। শ্রীময়ীর মনে হল যেন কেউ ওকে নিমন্ত্রণ খেতে নিয়ে যাচ্ছে। রিক এখন ঘুমাচ্ছে। ছেলেকে আর একবার আদর করে আসিফের সাথে বেরিয়ে গেল ও। ফ্ল্যাটের নিচে দাড়িয়ে আছে আসিফের গাড়ি, ওরা উঠে বসল ওটাতে। ড্রাইভারকে নির্দেশ দেওয়াই ছিল, ওরা উঠে বসতেই গাড়ি চলতে শুরু করল।
আসিফের দেশের বাড়ি মুর্শিদাবাদ। অনেকটাই রাস্তা, কিন্তু গাড়িতে বসেই খুনসুটি শুরু করে দিল আসিফ। আজকেও উনি আগের দিনের মত সাদা পায়জামা পাঞ্জাবি পরে এসেছেন, শুধু মাথায় একটা ফেজ টুপি আছে। কখনো মাই হাতাচ্ছেন, পাছা টিপছেন, কখনো চুমু খাচ্ছেন আবার কখনো পেটের সামনে দিয়ে শাড়ির ভেতর হাত গলিয়ে খামচে ধরছেন ওর গুদ। আস্তে আস্তে খুনসুটির মাত্রা বাড়তে থাকল ওনার। ব্লাউজের হুক খুলতে খুলতে সবকটা হুকই খুলে ফেললেন উনি। ব্লাউজের ভেতর থাকা ব্রায়ে ঢাকা ফর্সা মাইগুলো বেরিয়ে গেল ওর। তারপর ব্রায়ের কাপটাকে একটু নামিয়ে একটা মাইএর বোঁটা বের করলেন উনি। তারপর বাচ্চাদের মত চুষতে শুরু করলেন। আড়চোখে একবার ড্রাইভারের দিকে তাকাল ও। মিরর ভিউ দিয়ে যেন গিলে খাচ্ছে ওর শরীরটাকে। ভীষণ লজ্জা লাগল শ্রীময়ীর। সামান্য একটা ড্রাইভারের সামনেও ওকে ভাড়া করা বেশ্যার মত আচরণ করছে আসিফ। এই অবস্থাতেও গুদে জল কাটছে ওর। আসিফের একটা হাত সুড়সুড়ি দিচ্ছে ওর পেটে। অভিজ্ঞ হাতে শ্রীময়ীকে নিয়ে পুতুলের মত খেলা করছেন উনি। এই মুহূর্তে ও যেন ওর সেক্স ডল। হঠাৎ একটা ঝাঁকুনি লাগল। ড্রাইভারের অসাবধানতায় গাড়িটা একটু নেমে গিয়েছিল রাস্তার পাশের নিচু জমিতে। আসিফ একটা কাঁচা খিস্তি মারল ড্রাইভারের উদ্দেশ্যে, ‘খানকির ছেলে কচি মাগীর চোদা দেখার খুব শখ না! তোর রেন্ডি মায়ের গুদে ঢুকে গাড়ি চালাস তবে, আমার ড্রাইভারী করতে হবে না।’
ড্রাইভার ছেলেটি মুখ বুজে সব শুনে গাড়ি চালানোয় মন দিল, কোনো কথা বলল না। যদিও মাঝে মাঝে মিরর দিয়ে শ্রীময়ীকে গিলে খাচ্ছিল। রাত দশটা নাগাদ গাড়িটা থামল একটা নাইট ক্লাবের সামনে। কিছুটা অবাক হল শ্রীময়ী। আসিফ মিঞা ওকে বলল, আমার বাড়ি যাওয়ার আগে চল একটু মস্তি করে আসি। তারপর ওকে একটা প্যাকেট দিয়ে চেঞ্জ করে নিতে বলল, আর ড্রাইভারকে বলল কাছাকাছি কোথাও ঘুরে আসতে। ড্রাইভার চুপচাপ গাড়ি থেকে নেমে গেল।
আসিফের দেওয়া প্যাকেটটা খুলে দেখল শ্রীময়ী। একটা কালো কালারের পাতলা লেগিংস আর লাল বিকিনি আছে ওটাতে। কোনো ব্রা প্যান্টি নেই। শ্রীময়ী কোনোদিনও এরকম অসভ্য পোশাক পরে বাইরে বেরোয়নি। কিন্তু কি আর করা, ওর ছেলে আছে ওদের কাছে। শাড়ির আঁচল নামিয়ে দিয়ে আধখোলা ব্লাউজটা খুলে ফেলল ও। তারপর বিকিনিটা পড়তে লাগল। ব্রায়ের ওপর বিকিনি পড়তে দেখে রে রে করে উঠল আসিফ। বলল ও কি করছ! ব্রা খুলে তারপর পরো, এর নিচে ব্রা প্যান্টি কিছু পরা যাবে না। ওনার কথামত ব্রাটাও খুলে ফেলল শ্রীময়ী। তারপর বিকিনিটা পড়ল। খুব পাতলা বিকিনি। বোঁটা দুটো উচু হয়ে ফুলে আছে। শ্রীময়ীর দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে ওর ওপর দিয়ে। তারপর বাকি শাড়ীটা খুলে সায়া আর প্যান্টিটাও খুলল ও, তারপর লেগিংসটা পড়ে নিল। লেগিংসটা যেন বিকিনির থেকেও পাতলা আর টাইট। ওর শরীর চেপে বসে আছে কাপড়, অনেকদিন পর আজকেই গুদ কামিয়েছে শ্রীময়ী। অবিনাশবাবুই কামাতে বলেছিলেন। সেই গুদের স্পষ্ট ছাপ বোঝা যাচ্ছে লেগিংস এর ওপর দিয়ে। পাশে বসে ওর পোশাক পাল্টানো দেখছে আসিফ। প্যাকেটের নিচের দিকে একটা লিপস্টিক আর কাজল দেখল শ্রীময়ী। বুঝল ওটা ওর জন্যই। গাঢ় লাল লিপস্টিক আর কাজলটা গাড়ির মিরর দেখে পরে নিল ও। তারপর আসিফ ওর হাত ধরে বলল, চলো ডার্লিং।
গাড়ি থেকে নেমে খোঁপা বাধা চুলটা খুলে পিঠে ছড়িয়ে দিল শ্রীময়ী। আর যাই হোক, এরকম ড্রেসে চুলে খোঁপা একেবারেই বেমানান। আসিফের সাথে ক্লাবের দিকে এগিয়ে গেল শ্রীময়ীর।ওকে দেখে আসিফ বলল, ওভাবে না, কোমর দুলিয়ে পাছা নাচিয়ে হাট। তাই করল ও। কোমরটা হাঁটার তালে তালে নাচাতে নাচাতে আসিফের পাশে হাটতে লাগল ও। আসিফ ওর পোঁদে একটা হাত রাখল।
আগে কোনোদিনও নাইটক্লাবে আসেনি শ্রীময়ী। মারাত্মক সেক্সী লাগছে শ্রীময়ীকে। পোশাক ফিগার আর হাঁটার ভঙ্গিতে অনেক বলিউড নায়িকাও হার মেনে যাবে ওর সামনে। গেটের সামনে আসতেই তিন-চারটে বখাটেমত ছেলে এসে ঘিরে ধরল ওদের। 
‘কি দাদু এই বয়সে এত কচি মাল নিয়ে কোথায় যাচ্ছ ?’
‘মেশিন ঠিকঠাক চলে তো দাদু !’
‘একা একা খেলে হবে দাদু, আমাদেরও একটু দেখ।’
শ্রীময়ী মনে মনে ভাবল, ওনাকে দেখেই বুড়ো মনে হয় ভাই, নয়ত উনি তোমাদেরকেও লজ্জায় ফেলে দেবেন।
আসিফ মিঞা ওদের দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন, কি ব্যাপার! পছন্দ হয়েছে নাকি? 
ওরা শ্রীময়ীর দিকে তাকিয়ে বলল, কি যে বলেন দাদু, পছন্দ না হয়ে যায়! 
এবার উনি বললেন, ঠিক আছে, একে তোমরা এক ঘণ্টার জন্য নিয়ে যেতে পারো। তারপর আমি ওকে নিয়ে বেরিয়ে যাব, ততক্ষণ তোমরা ওর সাথে আনন্দ কর।
প্রস্তাব শুনে ওরা হৈ হৈ করে উঠলো। তারপর ওদের নিয়ে ভেতরে গেল। সামনেই কাউন্টার। ভেতরে হিন্দি রিমিক্স গান বাজছে। গানের তালে মদ খেতে খেতে নেচে চলেছে অসংখ্য নরনারী। ছেলেদের সংখ্যাই বেশি। রাত হলেও যথেষ্ট ভিড় আছে ক্লাবে। ওরা প্রথমে গেল কাউন্টারে। 
‘এই দাদুকে ভালো করে খাইয়ে দে’
‘কি খাবেন দাদু, বিয়ার নাকি হুইস্কি’
আসিফ বলল, হুইস্কিটাই দাও।
‘যা ইচ্ছা খেতে পারেন দাদু, আমরা পরে বিল দিয়ে দেবো।’
তারপর শ্রীময়ীর দিকে তাকিয়ে বলল, ‘তুমি কি নেবে ডার্লিং ?’
শ্রীময়ীর মদ সম্পর্কে কোনো ধারণাই নেই। কিছুই বলতে পারল না ও। 
আসিফ বললেন, ‘তোমাদের যা ইচ্ছা তোমরা ওকে খাওয়াও।’
ওরা কাউন্টারে কি একটা নাম বলল, বুঝতে পারল না ও। ওদের সামনে পরিবেশিত হল বাহারি কাচের গ্লাসে ঢালা বাদামি বর্ণের উত্তেজক পানীয়। সবাই একটা করে গ্লাস তুলে নিল, শ্রীময়ীকেও দিল একটা, তারপর ওরা ওকে নিয়ে গেল ড্যান্স ফ্লোরের দিকে।
জীবনে কোনোদিনও এভাবে পাবলিক প্লেসে নাচেনি শ্রীময়ী, তবুও ওর ছেলের কথা ভেবে যতটা সম্ভব নাচের তালে তালে কোমর দোলাতে লাগল ও। দূর থেকে সব লক্ষ রাখছে আসিফ। আর মাঝে মাঝে আমেজ করে চুমুক দিচ্ছে মদের গ্লাসে।
নাচতে নাচতে ড্যান্স ফ্লোরের মাঝামাঝি একটা জায়গায় চলে এলো ওরা। ওকে ঘিরে নাচছে ছেলেগুলো। নাচছে বলা ভুল, বলা যায় আবছা আলোর সুযোগে ওর শরীর হাতাচ্ছে ওরা। নাচাতে নাচতে কেউ ওর কোমরে হাত দিচ্ছে, কেউ কনুই দিয়ে ওর দুধে খোঁচা মারছে। ব্যাপারটা অসহ্য লাগলেও কিছুই বলতে পারল না ও। প্রায় জোর করেই দু গ্লাস মত মদ খাইয়ে দিয়েছে ওরা। কেমন নেশা নেশা লাগছে। ওর নিরবতার সুযোগে নিয়ে ছেলেগুলোর সাহস বেড়ে গেল। একজন তো সরাসরি বিকিনির ওপর ওর দুধ টিপে দিল। অন্যরাও শরীরের অন্য অঙ্গগুলো হাতাতে থাকল। জীবনে প্রথমবার নেশা করেছে ও। নেশার জন্য ওদের বাধাও দিতে পারছে না। মনে হচ্ছে পায়ের তলার পৃথিবীটা দুলছে।
এবার একটা ছেলে ইচ্ছা করে একটু মদ ঢেলে দিল ওর গায়ে। ওর বিকিনির একটু ভিজে গেল। ওর গা দিয়েও এখন মদের আকর্ষক গন্ধ বেরোচ্ছে। যদিও ওর ওরকম সেক্সী লুক প্রথম থেকেই মাতাল করছিল অন্য লোকেদের। এবার মদ পরে যাওয়ায় ওর বিকিনিটা ট্রান্সপারেন্ট হয়ে গেল। আবছা আলোতে বিকিনির ওপর দিয়েও বোঝা যাচ্ছে ওর স্তনবৃন্তের কালচে বাদামি বৃত্তাকার চাকতি। একটা ছেলে আর থাকতে পারল না, টুক করে শ্রীময়ীর বিকিনির একটা স্ট্র্যাপ কাধের পাশ দিয়ে নামিয়ে দিল। নিমেষে উন্মুক্ত হয়ে গেল ওর দুধের একটা বড় অংশ। রাগে গা জ্বলে গেল শ্রীময়ীর। কিন্তু মুখে কিছু না বলে আবার স্ট্র্যাপটা ঠিক করে নিল। ওদিকে আবার আরেকটা ছেলে হাত গলিয়ে দিয়েছে ওর লেগিংসের ভেতরে। আনাড়ি হাতে হাত বোলাচ্ছে ওর নগ্ন পাছায়। ওর হাতটাও সরিয়ে দিল ও। ক্লাবের অন্য লোকেরাও মন দিয়ে দেখছে শ্রীময়ীর শরীর হাতানো। শ্রীময়ীর মনে হল আজ বার ড্যান্সারদের থেকেও ওর দিকে লোকে তাকাচ্ছে বেশী।
এর মধ্যেই এক ঘণ্টা কেটে গেছে। আসিফ মিঞা এগিয়ে এলো শ্রীময়ীকে নিতে। সবার সামনে ওর পোঁদে একটা চাপড় মেরে ওর কোমরে হাত দিয়ে বলল, চল সোনা।
শ্রীময়ীর ভীষণ লজ্জা লাগল এরকম একটা পাবলিক প্লেসে একটা আধবুড়ো লোক ওর কোমর জড়িয়ে হাঁটছে। ভাগ্যিস ওর চেনাপরিচিত কেউ নেই এখানে। সেই ছেলেগুলোও ওদের গাড়ি অবধি ছেড়ে দিতে এলো। শেষবারের মত ওর দুধ পোঁদ হাতিয়ে আসিফকে বলল, ‘আবার আসবেন দাদু।’

বন্ধুরা আমার গল্প তোমাদের কেমন লাগছে তা আমাকে hangout এ অথবা মেইল করে জানাতে পার। আমার মেইল আইডি : sohamsaha5200 @ 1 ।
Like Reply
#17
আগের থেকে ভালো হচ্ছে।
এগিয়ে চলো।
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
ষষ্ঠ পর্ব

গাড়িতে উঠে আর চেঞ্জ করল না শ্রীময়ী, ওই ড্রেসে পরেই বাকি রাস্তা কাটিয়ে দিল। ভীষণ মাতাল লাগছে ওর, মাথাটা ঘোরাচ্ছে। কি মদ ছিল কে জানে, দুই পেগ খেয়েই ওর অবস্থা খারাপ হয়ে গেছে। নিজেকে সামলানোর শক্তিটুকুও নেই। ঘণ্টা অাধেক পরেই আসিফের বাড়ি চলে এল। অনেকটা জায়গা জুড়ে বাড়ি, সামনে বাগান আছে। বেশ বড় দোতলা বাড়ি, নতুন রং করা। অন্ধকারেও বেশ লাগছে দেখতে।
ওদের নামিয়ে দিয়ে গাড়িটা চলে গেল। এর আগে ওর আগে পরা শাড়ি কাপড়গুলো আসিফের দেওয়া ব্যাগে ভরে রেখেছে শ্রীময়ী। টলতে টলতে ও এগিয়ে গেল আসিফের সাথে। বাড়িতে ঢুকে ওর রুম দেখিয়ে দিল আসিফ। রুমে ঢুকেই শুয়ে পড়ল ও। মদের উগ্র স্বাদে গা ঘিনঘিন করছে ওর। রাতে আর কিছু খাওয়ার ইচ্ছা নেই।
পরদিন অনেক দেরি করে ঘুম ভাঙ্গল ওর। ঘড়ি নেই আশেপাশে, তবে বেলা নটা মত হবে মনে হয়। একটা ছোট্ট হাই তুলে বিছানা ছাড়লো শ্রীময়ী। হঠাৎ লক্ষ্য করল ওর জামাকাপড় কেউ খুলে নিয়ে গেছে। যতদূর মনে পড়ছে বিকিনি আর লেগিংস পরে শুয়েছিল ও। তারপর আর কিছু মনে নেই। তবে কি কেউ ঘুমের মধ্যে ওর জামাকাপড় খুলে নিয়েছে ? এমনিতে ওর ঘুম খুব পাতলা। নতুন জায়গায় সহজে ঘুমও আসে না ওর। কিন্তু কালকে মদ খাওয়ার জন্য মনে হয় ঘুমটা ভালো হয়েছিল। সকাল সকাল মেজাজটা খারাপ হয়ে গেল ওর। এই বাড়িতে আর কে কে আছে কে জানে, আসিফ ছাড়া তো কাউকে চেনেও না ও। ইস্ ওদের সামনেও কি ওকে ল্যাংটো হয়ে থাকতে হবে!
সাতপাঁচ ভেবে দরজা খুলে এগোলো শ্রীময়ী। অনেককটা ঘর আছে বাড়িটাতে। এতক্ষণ ও ছিল দোতলায়। এবার সিড়ি দিয়ে নিচে নেমে এল ও। সিড়ি দিয়ে নেমে বাঁদিকের ঘরটা থেকে হাতা খুন্তির শব্দ আর খাবারের গন্ধ আসছে।শ্রীময়ী বুঝল ওটাই রান্নাঘর। ওই ঘরেই ঢুকল ও।দেখল রান্না করছে একজন মহিলা। ওনাকে দেখে ও বলল, আসিফবাবু আছে? মহিলাটি এবার তাকাল ওর দিকে। বলল, ‘ কি এতক্ষণে ঘুম ভাঙ্গল! উনি বেরিয়ে গেছেন, বিকেলে ফিরবেন, তোমাকে বলেছেন ঠিকঠাক খেয়ে নিতে। বসো খেতে দিয়ে দিচ্ছি। ’
ও এবার ওনাকে বলল, আপনার কাছে একস্ট্রা কোনো কাপড় আছে, আমার কাছে পড়ার মত কিছু নেই।
উনি বললেন, এহহ বিকেলে সবাইকে দিয়ে গুদ মারবে এখন আবার কাপড় চাইছে। এখন বাড়িতে আমি ছাড়া আর কেউ নেই। জামাকাপড় কিছু পড়তে হবে না।
ও বুঝল এনার কাছে কিছু চেয়ে লাভ হবে না। নিরুপায় হয়ে ও জিজ্ঞেস করল বাথরুমটা কোথায়, উনি বাথরুম দেখিয়ে দিলেন। তারপর বাথরুম থেকে ফ্রেশ হয়ে ও খেতে বসল। খেতে বসে টুকটাক কথা জানতে পারল ও। ইনি আসিফের প্রথম পক্ষের বিবি। এই বাড়িতে আসিফ মেয়েদের নিয়ে আসে চোদার জন্য। আসিফ ওর দ্বিতীয় পক্ষের বিবির সাথে অন্য বাড়িতে থাকে। খাওয়ার পর ও একবার অবিনাশবাবুকে ফোন করল রিক কেমন আছে জিজ্ঞেস করার জন্য। কিন্তু ফোন বেজে কেটে গেল। অবিনাশবাবু ফোন তুললেন না। ও চুপ করে শুয়ে পড়ল বিছানায়।
একটু পরে আসিফের বিবির ডাক শুনতে পারল ও। উনি ডাকছেন ওকে। ফোন নিয়েই নিচে নেমে আসল ও, যদি অবিনাশবাবু আবার ফোন করে। উনি এখন রান্নাঘরে নেই। পেছনের দিকে একটা বড়ো হলঘর মত আছে। ওখানে মাদুর পেতে বসে আছেন উনি। ওকে দেখে মাদুরে এসে বসার ইঙ্গিত করলেন উনি। মাদুরে বসল ও। এবার উনি বলল, ‘দুপুরে খেতে এখনও দেরি আছে। তার আগে আমার গুদটা একটু চেটে দে।’
নিমেষের মধ্যে গা ঘিনঘিন করে উঠল ওর, শেষে এই কাজটাও করতে হবে ওকে! একটা মেয়ে হয়ে অন্য একটা মেয়ের যৌনাঙ্গে মুখ দিতে হবে! ওকে বসে থাকতে দেখে উনি ওকে গালি দিলেন একটা। 
‘ মাগী দেখছিস কি, মুখ দে আমার গুদে।’
এতক্ষণ উনি একটা নাইটি পরে ছিলেন, এবার ওটা ওপরের দিকে তুলে গুদটা খুলে দিলেন। ময়লা কালো গুদে ঘন কোকরা বালে ভর্তি। একটু ইতস্তত করে ওখানে মুখ দিল শ্রীময়ী। গুদের চেরার ভেতরে লালচে রঙের আভাস। ওখানেই জিভটা ঢুকিয়ে দিল ও। ওনার গুদের বালগুলো নাকে লাগছে ওর। বিশ্রী গন্ধ। স্বাদটাও বিচ্ছিরি। গা গুলাতে লাগল শ্রীময়ীর।
শ্রীময়ীর জিভের ছোয়া পেয়ে কামাতুর হয়ে গেল আসিফের বিবি। নাইটির ওপর দিয়েই নিজের তরমুজের মত বিশাল মাইগুলোকে টিপতে থাকলেন উনি। পা ছড়িয়ে গুদটা আরো ফাঁক করে দিলেন। শ্রীময়ী একবার মুখটা সরিয়ে নেওয়ার চেষ্টা করল, কিন্তু উনি একটা হাত দিয়ে ওর মুখটা আরো ঠেসে ধরলেন ওনার গুদে। শ্রীময়ীর জিভটা গিয়ে সুড়সুড়ি দিতে লাগলো ওনার যোনীর ফুটোয়। কখনো জিভটা ঘষা খাচ্ছে ওনার গুদের ক্লিটে। ওর মতন সুন্দরী মেয়ে কোনোদিনও গুদ চাটেনি ওনার। দু মিনিটেই হড়হড় করে রস ঢাললেন ওর মুখে।
শ্রীময়ী কোনোদিনও মেয়েদের রস খায়নি। এই প্রথম কোনো মেয়ের রসের স্বাদ পেল ও। উনি এতক্ষণে ওনার নাইটিটা পুরো খুলে ফেলেছেন। এতবড় ফাঁকা বাড়িতে নগ্ন দুটি মহিলা। বিশাল দুধদুটো বেরিয়ে এসেছে বাঁধন ছেড়ে। ওনার দুধগুলো দেখে অবাক হয়ে গেল শ্রীময়ী। প্রায় চল্লিশ সাইজের দুধ, নাভির কাছে ঝুলে গেছে। কিছুটা ওজনের ভারে, কিছুটা অত্যাচারে। বোঁটার চারপাশে প্রায় দু ইঞ্চি ব্যাসার্ধের  কুচকুচে কালো চাকতি। ওখান থেকে বেরিয়ে এসেছে ছোট বাচ্চাদের কড়ে আঙ্গুল সাইজের বোঁটা।
এই প্রথম কোনো নগ্ন মেয়ে দেখল শ্রীময়ী। উনি এবার শ্রীময়ীর একটা হাতে ধরিয়ে দিলেন ওনার দুধ। শ্রীময়ী বুঝল কি করতে হবে। গুদ চাটতে চাটতে এক হাতে ওর দুধটা টিপতে লাগল ও। ঠিক যেভাবে অনিক ওকে আদর করত। টিপতে টিপতে আঙ্গুলটা বোঁটার চারপাশে ঘুরিয়ে দিচ্ছে মাঝে মাঝে। কখনো মৃদু চিমটি কাটছে বোঁটায়। উত্তেজনার শীৎকার দিচ্ছে আসিফের বিবি। অনেকদিন থেকেই স্বামীসোহাগ থেকে বঞ্চিত উনি, সেখানে একটা মেয়ের স্পর্শও ওনাকে শিহরিত করে দিচ্ছে। গুদ থেকে শ্রীময়ীর মুখ তুলে একটা দুধ ওর মুখে পুরে দিলেন উনি।
অতবড় মাই মুখে নিয়ে শ্রীময়ী প্রথমে কিছুটা দিশাহারা হয়ে গেল। মায়ের দুধ ছারার পর কোনোদিনও মাই মুখে নেয়নি ও। ওকে চুপ দেখে আসিফের বিবি গর্জে উঠলেন, ‘ নে না মাগী, চোষ ভালো করে। চুষে চুষে দুধ বার করে দে।’ 
শ্রীময়ী এক হাত দিয়ে মাইটাকে ধরে আস্তে আস্তে চুষতে শুরু করল। ওর গা টা কেমন শিরশির করছে। একটা মেয়ে হয়ে অন্য একটা মেয়ের দুধ চুষছে ও ! ইসস !
এবার উনি শ্রীময়ীর হাতের দুটো আঙ্গুল ওনার গুদে ঢুকিয়ে দিয়ে বললেন, ‘ নে এখানে আঙ্গুল ঢুকিয়ে ভালো করে নাড়।’ 
বাধ্য মেয়ের মত আদেশ পালন করল ও। এ সেই শ্রীময়ী, যে সাতদিন আগেও নিজের স্বামী ছাড়া অন্য কাউকে ভাবতে পারত না, এখন অন্য একটা মহিলার গুদে আঙ্গুল দিয়ে নাড়ছে আর ওনার দুধ চুষছে। এখন উনিও শ্রীময়ীর গুদে ওনার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলেন। রীতিমত আঙ্গুল দিয়ে ঘষছেন ওর গুদের কোটটা। এর আগে অবিনাশবাবু আর আসিফও গুদ নেড়েছে ওর, কিন্তু এই অনুভূতিটা আলাদা। নরম হাতে অন্যরকম একটা উত্তেজনা সৃষ্টি হচ্ছে ওর শরীরে।
আবেশে চোখটা বুজে আসছে ওর। হঠাৎ ফোন বেজে উঠল শ্রীময়ীর। অবিনাশবাবু কলব্যাক করেছে বোধহয়। কিন্তু ফোন ধরতে গিয়ে চোখ বড়বড় হয়ে গেল ওর। অনিক ফোন করেছে। কাঁপা হাতে ফোন রিসিভ করল ও। 
– কি করছো সোনা? 
  – এই তো স্নান করে এলাম। 
– উফফ কতদিন কাছে পাইনা তোমায়। খুব আদর করতে ইচ্ছা করছে তোমাকে। 
  – ওও।
– রিক কোথায় গো? 
  – ও তো ঘুমাচ্ছে। 
– তার মানে একা একা নিশ্চই আমার কথা ভাবছিলে ? 
হঠাৎ হিসহিস করে উঠল শ্রীময়ী। আসিফ মিঞার বিবি ওর গুদে মুখ দিয়েছে। পুরো গুদটাকে ওর মুখে নিয়ে চুষতে শুরু করছেন উনি। চোষার জন্য কথা বলতে পারছে না শ্রীময়ী।
– কি হল চুপ করে আছো কেন?
  – না না ককোই ?
– কি হল শ্রীময়ী ? শরীর খারাপ ?
  – না না, কিচ্ছু হয়নি অা-আমার। 
– তোমার গলা কাপছে কেন? 
  – নেটওয়ার্ক এর ডিস্টার্ব মনে হয়। 
– তুমি সত্যি ঠিক আছো তো?
এদিকে গুদ চোষার সাথে সাথে ওর দুধটাও টিপতে শুরু করেছে আসিফের বিবি। দু আঙ্গুল দিয়ে শ্রীময়ীর গুদ চিড়ে ওর মধ্যে সাপের মত ঢুকিয়ে দিচ্ছে ওনার জিভ। নিঃশ্বাস পর্যন্ত নিতে পারছে না শ্রীময়ী।
– কি হল আবার চুপ করে গেলে। 
  – বলছি তো কথা।
– তোমার কি হয়েছে বল তো? 
  – কই কিছুই হয়নি। 
– আমার কিন্তু তোমার কথা ভালো লাগছে না, কি হয়েছে রাগ করেছো আমার ওপর ? 
  – আমি রাখছি, পরে কথা বলব।
ফোনটা কেটে দিল শ্রীময়ী। ওর গুদ চাটাচাটির ফলে গরম হয়ে গেছে ও। নিঃশ্বাস ভারী হয়ে গেছে, কথাও জড়িয়ে যাচ্ছে। এখন কথা বললে অনিক কিছু সন্দেহ করতে পারে। মাঝে মাঝে শ্রীময়ীর মনে হয় সব খুলে বলে অনিককে। কিন্তু ভয় হয় ওর, যদি অনিক ওকে এরপর মেনে না নেয়, যদি ওর সাজানো সংসারটা ছারখার হয়ে যায়... এসব কথা ভাবতেই পারে না শ্রীময়ী।
‘কিরে মাগী খুব তো চোদাচ্ছিস বরের সাথে।’ আসিফের বিবির গলায় ব্যাঙ্গের সুর। ‘তোর বরকে নিয়ে আয়, দুজনে ভাগ করে খাই।’
কোনো কথা বলল না শ্রীময়ী। দুই হাতে ভর দিয়ে পা ফাঁক করে বসে আছে ও। এতক্ষণ ওর গুদ চাটছিল আসিফের বিবি, এবার ওর দুধ চুষতে শুরু করেছেন উনি। এক হাতে অবশ্য গুদে আঙ্গুল ঘষে যাচ্ছেন সমানে।
একটা, দুটো, এবার একেবারে তিনটে আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে দিয়ে নাড়তে শুরু করলেন আসিফের বিবি। আর এক হাত দিয়ে ওর পিঠে হাত দিয়ে ওর দুধ চুষছেন উনি। একটা দুধ ভালো করে চুষে অন্য একটা দুধ চুষতে শুরু করলেন উনি। উফফ, আর পারছে না শ্রীময়ী। এবার উনি শ্রীময়ীর দুধ চুষতে চুষতেই ওর বিশাল একটা দুধ তুলে দিল শ্রীময়ীর হাতে। ওটাকে টিপতে লাগল শ্রীময়ী। এবার উনি ওর দুধটা আবার শ্রীময়ীর মুখে তুলে দিলেন। এতক্ষণ রতিক্রিয়ার ফলে ঘামছে দুজনেই। শ্রীময়ী লক্ষ্য করল ঘামে ভিজে চকচক করছে আসিফের বিবির দুধের বোঁটা। মুখে নিয়ে চুষতে শুরু করল ও। ভীষণরকম ঝুলে গেছে আসিফের বিবির মাই। শ্রীময়ীর একটা দুধ ওনার মুখে, তবুও ওনার একটা দুধ মুখে নিয়ে চুষতে কোনো সমস্যাই হল না ওর।
এভাবে চোষাচুষি চলল কিছুক্ষণ। শ্রীময়ীর ইচ্ছা নেই এসবে, আবার বাধাও দিতে পারছে না ভয়ে। আসিফের বিবি যদি আসিফের কাছে কোনো অভিযোগ করে আর তার জন্য ওর ছেলের কিছু ক্ষতি হয়, তবে নিজেকে ক্ষমা করতে পারবে না ও। এর থেকে ওনারও যৌনদাসী হওয়াকে ভালো মনে করেছে শ্রীময়ী। তবে ওনাকে বেশ তৃপ্ত দেখাচ্ছে এইসব করার ফলে, আর উনি তো ওর ওপর অন্যদের মত অত্যাচার করছেন না, বেশ যত্ন করেই চুষছেন শ্রীময়ীর মাই। নিজের অতৃপ্ত যৌনজ্বালা পূরণ করেছেন ওর মাধ্যমে। হয়ত দ্বিতীয় বিবি পাওয়ার পর ওনাকে ভুলেই গেছেন আসিফ মিঞা। এতক্ষণ পর দুধ থেকে মুখ তুলল আসিফের বিবি। হাত তুলে ওনার বগলটা দেখিয়ে বললেন, নে এবার আমার বগল চোষ।

 যদি তোমাদের আমার গল্পগুলো ভালো লাগে তবে আমাকে hangout এ মেসেজ করো অথবা মেইল কর sohamsaha 5200 @ gmail .com এ।
[+] 3 users Like Sohamsaha's post
Like Reply
#20
Getting hotter....nice....let's see what's happens next
[+] 1 user Likes raja05's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)