Thread Rating:
  • 97 Vote(s) - 3.41 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica সুখী খান পরিবারের গোপন কথা।
#1
হ্যালো : দাদারা  নমস্কারআমি এই ফোরামে একটা গল্প লেখার মনস্কামনা ব্যক্ত করছি আসলে আমি গত একবছর ধরে একটা বাংলা গল্প লেখার  জন্য বার বার উদ্যোগ নিয়েও পিছিয়ে এসেছি এর মূল কারণ হলো লেখা-লিখির জন্য যে ধরণের দক্ষতা দরকার তা আমার মধ্যে নেই বললেই চলে আসলে যে কোনো ধরনের লেখা -লিখির জন্য দরকার সৃজনশীলতা ,ভাষা জ্ঞান ,শব্দ ব্যবহারের দক্ষতা,ব্যাকারণগত শুদ্ধতা ইত্যাদি ইত্যাদি  কিন্তু গত একবছর যাবৎ মনের মধ্যে একটা গল্প সম্বন্ধে যে একটি চিত্রকল্প তৈরি করেছি সেটা কিছুতেই মাথা থেকে সরাতে পারছি না শেষ পর্যন্ত সিদ্বান্ত নিলাম যাই হোক গল্পটা শুরু করব অনেকেই হয়তো এধরনের গল্প পড়ে থাকবেনকারণ এধরনের থিম নিয়ে বিভিন্ন ফোরামে অনেক গল্প লেখা হয়েছে তবে চেষ্টা করব আমার গল্পে কিছুটা ভিন্নতা আনতে আর আগেই আপনাদের কাছে মাফ চেয়ে নিচ্ছি আমার গল্প যদি কেউ পড়েন দয়া করে আমাকে গালিগালাছ করবেন না কারণ যেহেতু আমি একজন আনাড়ি লেখক তাই আমার গল্পে কাব্যিক এবং সাহিত্যিক বর্ণনা পাবেন না ভাষাগত অদক্ষতার কারণে আমার লেখায় অনেক ব্যাকরণগত অশুদ্ধতা থাকতে পারে এবং অনেকের কাছে লেখাগুলো খাপছাড়া মনে হতে পারেআর একজন চাকরিজীবী এবং অদক্ষ   আনাড়ী লেখক হওয়ায় আপডেট পেতে আপনাদের একটু ধৈর্য  ধরতে হবে
বিঃ দ্রঃ  এই গল্পটি সম্পূর্ণ কাল্পনিক। এর সাথে বাস্তবতার বিন্দুমাত্র সম্পর্ক নেই।   আমার গল্প  interfaith ব্যভিচার,অজাচার ,সমকামীতা,অশ্লীলতা এবং নোংরামিতে পরিপূর্ণ থাকবে সুতারং যারা এসব পছন্দ করেননা তারা আমার গল্পকে এড়িয়ে যাওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি
সবাইকে ধন্যবাদ প্রথম আপডেট ঈদের আগেই দেওয়ার চেষ্টা করব 
[+] 13 users Like The Pervert's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তাহলে আর 'দের কিস বাত কি?'

তাড়াতাড়ি শুরু করে দাও ..

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 2 users Like Bumba_1's post
Like Reply
#3
congrats
Please start soon.
Like Reply
#4
আশা করছি ২৪ ঘণ্টার আগেই গল্পের প্রথম পোস্ট পেয়ে যাবো । কারন ফোরাম এর নিয়ম হচ্ছে থ্রেড খোলার ২৪ ঘণ্টার মাঝে গল্প পোস্ট করা , নইলে থ্রেড ডিলিট করে দেবে । যদিও এই নিয়ম কার্যকর নয় ।
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#5
(10-05-2021, 08:00 PM)Bumba_1 Wrote: তাহলে আর 'দের কিস বাত কি?'

তাড়াতাড়ি শুরু করে দাও ..


আমার থ্রেডে প্রথম মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ দাদা।
Like Reply
#6
(10-05-2021, 08:43 PM)gang_bang Wrote: আশা করছি ২৪ ঘণ্টার আগেই গল্পের প্রথম পোস্ট পেয়ে যাবো । কারন ফোরাম এর নিয়ম হচ্ছে থ্রেড খোলার ২৪ ঘণ্টার মাঝে গল্প পোস্ট করা , নইলে থ্রেড ডিলিট করে দেবে । যদিও এই নিয়ম কার্যকর নয় ।

যথা সম্ভব চেষ্টা করবো ২৪ ঘণ্টার মধ্যে প্রথম আপডেট দেওয়ার জন্য। আসা করি সঙ্গে থাকবেন।
Like Reply
#7
বাহ্... আপনিও পাঠক থেকে লেখক হয়ে উঠলেন.. এইতো চাই!
আশা করি একটা গরম গল্প পেতে চলেছি আমরা. যদিও আমি অজাচার পছন্দ করিনা কিন্তু গল্পে সেটা কিভাবে আসে সেটা আগে দেখতে হবে... ওটা বাদে বাকি গুলো তো দারুন উপভোগ করবো আশা করি. কারণ আপনার সাথে কথা বলে আপনার টেস্ট আমি জেনে গেছি.

যাইহোক... একটা গুরুত্বপূর্ণ কথা বলি... মানছি আমরা লেখকরা কেউ এখানে কোনো পারিশ্রমিক পাইনা... পাঠকদের বিনোদন করে তাদের মনে ও গোপন স্থানে আনন্দ দেয়াই আমাদের মূল লক্ষ্য. তারা খুশি হলেই আমাদের লেখা সার্থক.

অনেকে এখানে লেখাকে গুরুত্ব দেয়না... একটা দুটো কি কয়েকটা আপডেট দিয়ে কাজের চাপে বা নানা কারণে লেখা বন্ধ করে দেয়. সেটা আমি একদম পছন্দ করিনা. কারণ এখানে লেখাও আমাদের দায়িত্ব. যেটা শুরু করবো সেটা শেষও করবো... নইলে শুরুই করবোনা... এই নিয়মে আমি বিশ্বাসী.

তাই বলছি আমি এই গল্প পড়ি বা নাই পড়ি... আপনার গল্প যারা পড়ে মজা পাবে তাদের জন্য শেষ পর্যন্ত লিখবেন. আশা করি দারুন একটা গল্প পেতে চলেছি আমরা.
[Image: 20230816-221934.png]
[+] 6 users Like Baban's post
Like Reply
#8
Best of luck.
Waiting for another hotttttttt story.
[+] 3 users Like Moynul84's post
Like Reply
#9
(10-05-2021, 09:06 PM)Baban Wrote: বাহ্... আপনিও পাঠক থেকে লেখক হয়ে উঠলেন..  এইতো চাই!
আশা করি একটা গরম গল্প পেতে চলেছি আমরা. যদিও আমি অজাচার পছন্দ করিনা কিন্তু গল্পে সেটা কিভাবে আসে সেটা আগে দেখতে হবে... ওটা বাদে বাকি গুলো তো দারুন উপভোগ করবো আশা করি. কারণ আপনার সাথে কথা বলে আপনার টেস্ট আমি জেনে গেছি.

যাইহোক... একটা গুরুত্বপূর্ণ কথা বলি... মানছি আমরা লেখকরা কেউ এখানে কোনো পারিশ্রমিক পাইনা... পাঠকদের বিনোদন করে তাদের মনে ও গোপন স্থানে আনন্দ দেয়াই আমাদের মূল লক্ষ্য. তারা খুশি হলেই আমাদের লেখা সার্থক.

অনেকে এখানে লেখাকে গুরুত্ব দেয়না... একটা দুটো কি কয়েকটা আপডেট দিয়ে কাজের চাপে বা নানা কারণে লেখা বন্ধ করে দেয়. সেটা আমি একদম পছন্দ করিনা. কারণ এখানে লেখাও আমাদের দায়িত্ব. যেটা শুরু করবো সেটা শেষও করবো... নইলে শুরুই করবোনা... এই নিয়মে আমি বিশ্বাসী.

তাই বলছি আমি এই গল্প পড়ি বা নাই পড়ি... আপনার গল্প যারা পড়ে মজা পাবে তাদের জন্য শেষ পর্যন্ত লিখবেন. আশা করি দারুন একটা গল্প পেতে চলেছি আমরা.

দাদা আপনাকে অনেক অনেক ধন্যবাদ এমন সুন্দর একটা মন্তব্য করার জন্য। আসলে আমার গল্পে ব্যভিচারেরই প্রাধান্য থাকবে। গল্পে সামান্য কিছু অজাচার আসবে ব্যভিচারকে আরো অশ্লীলতা,উত্তেজনা এবং কামুকতাকে পরিপূর্ণতা দানের জন্য।
[+] 1 user Likes The Pervert's post
Like Reply
#10
খুব ভালো খবর! অধীর আগ্রহে অপেক্ষা করছি দাদা।
[+] 1 user Likes Mafiadon's post
Like Reply
#11
Waiting
[+] 1 user Likes DEEP DEBNATH's post
Like Reply
#12
দাদারা ঈদের ছুটিতে বাড়ি যাচ্ছি। তাই তাড়াহুড়া করে লিখে প্রথম আপডেট পোস্ট করে দিলাম। ইচ্ছা ছিল প্রথম আপডেট বেশ সুন্দরভাবে গুছিয়ে লিখে পোস্ট করব। কিন্তু এতে করে অনেক দেরি হয়ে যাবে প্রথম আপডেট পোস্ট করতে। সুতারং ভুলভ্রান্তি মাফ করবেন। দয়া করে ফিড ব্যাক দিবেন:-




দক্ষিণমুখী রাজপ্রাসাদের দক্ষিণ দিকে গুলশান লেক।বাড়িটির পূর্ব ,পশ্চিম এবং উত্তর দিকের সীমানা প্রাচীর বেশ উচু এবং উচু দেয়ালের তিন দিকেই সীমানা প্রাচীর ঘীরে রয়েছে বড় বড় গাছের সারি। ফলে বাহির থেকে দেখলে মনে হবে এ যেন এক অরণ্য ভূমি। আসলে গুলশান লেকের তীর ঘেঁষা এই এলাকাটি হলো বাংলাদেশের বড় বড় শিল্পপতি এবং ব্যবসায়ীদের আবাসভূমি। একানকার প্রতিটি বাড়ি যেন এক একটি আধুনিক রাজপ্রাসাদ।প্রতিটি বাড়িই দোতলা এবং বিশাল এলাকা নিয়ে বাড়িগুলো নির্মিত হয়েছে। ফলে আশেপাশে কোনো হাই রাইজ বিল্ডিং নেই। বাড়িগুলোকে দেখে মনে হয় যেন অরণ্যভূমির মাঝখানে বন বিভাগের ডাকবাংলো। কিন্তু দক্ষিণ দিকের সীমানা প্রাচীরটি অন্য তিন দিকের তুলনায় বেশ নিচু। এর মূল কারণ হলো লেকের উপর দিয়ে আসা দক্ষিণা হাওয়া যাতে করে বিনা বাধায় বাড়িতে প্রবেশ করতে পারে। ফলে দক্ষিণের মনোরম হাওয়া প্রাসাদ বাসীর কলিজা শীতল করে দেয়। আসলে এই প্রাসাদ আগেরকার দিনের রাজা বাদশাদের প্রাসাদের মতো নয়। এই প্রাসাদ আধুনিক কালের প্রাসাদ। আধুনিক কালের যত সব সুযোগ সুবিধা সবই আছে এ বাড়িতে। দোতলা এ বাড়িটির উপর তলায় মোট আটটি বিশাল বেড রুম। নিচ তলায় বিশাল বৈঠক খানা, খাবার ঘর, বিশাল এক রান্নাঘর,রান্না ঘরের পাশে রয়েছে একটি সুন্দর বেড রুম, আরো আছে বিশাল একটি স্টোর রুম। যদিও বাড়িটি দক্ষিণমুখী কিন্তু বাড়িটির মূল প্রবেশ পথ হলো বাড়িটির পিছন দিক দিয়ে। উত্তর দিকেই বাড়িতে প্রবেশের এবং বের হওয়ার প্রধান রাস্তা। দক্ষিণ পাশে লেকের একেবারে কিনারা ঘেষে বাড়ির দক্ষিণ দিকের দেয়াল এবং লেকের পাশ দিয়ে কোনো রাস্তা নেই. বাড়িটির নকশা এমনভাবে করা হয়েছে সামনের এবং পিছনের দিক একই রকম মনে হয়। বাড়ির উত্তর দিকের অংশটিও বিশাল। রয়েছে বিশাল ফাঁকা জায়গা এবং সুন্দর সুন্দর ফুলের বাগান। বাড়ির প্রবেশ পথের মেইন গেইটে দুইজন দারোয়ান পালা করে ডিউটি পালন করে। বাড়ির দক্ষিণ দিকের বিশাল জায়গা জুড়ে রয়েছে নানা প্রজাতির মূল্যবান গাছ,গুল্ম,দেশি বিদেশী বিভিন্ন প্রকার ফুলের গাছের সমারহ। পারিবারিক আড্ডা দেয়ার জন্য বাড়ির দক্ষিণ দিকে লেকের ধারে গুল্ম এবং ফুলের গাছ দিয়ে ঘেরা ছায়া শীতল এক বিশেষ জায়গা রয়েছে। এই বিশাল বাড়ির কাজ কর্ম করার জন্য কিন্তু অনেক কর্মচারী নেই। এর মূল কারণ হলো বাড়ির সব সদস্যই বেশি কোলাহল পছন্দ করে না। সার্বক্ষনিক কর্মচারী বলতে মেইন প্রবেশ গেইটের দুইজন দারোয়ান। তারা কখনো বাড়ির ভিতরে প্রবেশ করেনা। গেইটের সাথেই তাদের থাকা খাওয়ার ব্যবস্থা আছে। বাগানের দেখা শোনা করার জন্য একজন মালি, বাড়ির দক্ষিণ দিকের বাগানের পশ্চিম সীমানায় বাড়ির মূল ভবন ঘেঁষে ছোট একটি ঘর হলো এই মালির থাকার জায়গা। আর রান্না করার জন্য একজন রাধুনী। বাড়ির পরিষ্কার পরিছন্নতার জন্য অস্থায়ী দুইজন মহিলা আছে। তারা সকল বিকাল এসে পরিছন্নতার কাজ করে চলে যায়। ছোট খাটো কাজ বাড়ির সদস্যরাই নিজেরা করে নেয়। আর শাক-সব্জি,মাছ -মাংস গ্রামের খামার বাড়ির কর্মচারী প্রতি সপ্তহে এসে দিয়ে যায়।
বর্ষাকাল। রাত প্রায় দুটো বাজে। আকাশ ঘন মেঘে ঢাকা। দক্ষিণের বাতাসের সাথে সাথে প্রবল বর্ষণ। আবার কখনো কখনো হালকা বৃষ্টির ঝাপ্টা। অভিজাত এই এলাকায় সুনসান নীরবতা বিরাজ করছে। সবাই গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু অভিজাত এই এলাকার ২৭ নম্বরের এই বাড়ির উপর তলার ৪টি এবং নীচ তলার ১টি রুমে জ্বলছে ডিমলাইটের মৃদু আলো। আর রুমগুলো থেকে বেরিয়ে আসছে চরম উত্তেজনাপূর্ণ কামুক শব্দ আর অশ্লীল কথা বার্তা। পাঁচটি রুমের শব্দ এবং কথা বার্তা প্রায় একই রকম। যেমনঃ-
থাপ....... থাপ.... থাপ.....ফচ ... ফচ ...ফচ ... পচাৎ ....পচাৎ ....পচাৎ ইত্যাদি অশ্লীল এবং কামুক শব্দ। উঃ আঃ আস্তে কর খোকা। লাগে তো। কি বিশাল গাঁধার ধন বানিয়েছিস। একেবারে বাচ্চাদানিতে ভিতরে ঢুকে যাচ্ছে। এই ,কি করছিস?পোদের ফুটোয় আঙুল ঢোকাচ্ছিস কেনো রে শয়তান ছেলে ? উঃ লাগে তো। এই শয়তান,অসভ্য বদমাশ ছেলে তোর কি একটুও লজ্জা শরম নেই?তোর আব্বুকে পাশে রেখে তার বিবাহিতা বেগমকে এভাবে হাবশী নিগ্রোদের মতো রাম চুদা চুদছিস। ওগো থামাও এই দানবকে। না হলে তোমার আদরের বেগমকে তোমার কাছ থেকে ছিনিয়ে নিবে। ওঃ আস্তে ঠাপানা রে রাক্ষস।আমি কি পালিয়ে যাচ্ছি না কি ? আমার গুদের কি বারোটা বাজাবে নাকি ? যেন একটা মলি বাঁশ ঢুকিয়ে দিয়েছে আমার মাঙের মাঝে। ওঃ আমার লক্ষী মামনি ,আমার স্নেহময়ী আম্মু , তোমাকে আজ আমার মলি বাঁশের মতো ল্যাওড়া দিয়ে চুদে চুদে তোমাকে তোমার বাবার নাম ,তোমার মায়ের নাম,তোমার মেয়ের নাম ,তোমার স্বামীর নাম, তোমার চৌদ্দ গুষ্ঠীর নাম ভুলিয়ে দেব আজ। আজ থেকে তুমি শুধু আমার। আমি হলাম তোমার আসল নাগর। এইভাবেই প্রতি রাতে তোমার এই নাগর তোমাকে তোমার ভাতারের পাশে শুয়িয়ে তোমাকে রামচুদা চুদবে।

আবার একটু পরেই শুনা যাচ্ছে ....হ্যা এভাবেই জোরে জোরে ধাক্কা মার। ওঃ মাগো আমাকে আজ শেষ করে দে চুদে চুদে। আমার মাং খাল বানিয়ে দে তর এই বিশাল ল্যাওড়া দিয়ে চুদে চুদে। ওগো শুনছ তোমার আদরের দুষ্ট ছেলে তোমার বউকে চুদে চুদে পাগল করে দিচ্ছে। উঃ আমার আদরের দুষ্ট লক্ষী খোকা তুই একদম তোর বাপের মতো হয়েছিস। তোর ল্যাওড়াটাও তোর বাপের মতো বিশাল লম্বা এবং অনেক মোটা। দে দে এভাবে আমাকে চুদে চুদে পাগল করে দে। এভাবেই চুদে চুদে তোর আম্মুকে সুখের স্বর্গে নিয়ে যা। হ্যা আমার লক্ষী আম্মু ,আমার পূজনীয় আম্মু ,আমার স্নেহময়ী আম্মু,আমার প্রতিব্রতা সতী আম্মু ,আমার রক্ষণশীল শিক্ষিত আম্মু ,তোমাকে চুদে চুদে তোমার স্বামীর নাম ভুলিয়ে দেব। উঃ কি যে সুখ পাচ্ছি তোমাকে চুদে আম্মু , ভাষায় প্রকাশ করতে পারবোনা। ছেলের এইসব অশ্লীল কথা শুনে জননী আরো কামার্ত হয়ে ওঠছে এবং সেও ছেলের সাথে তাল মিলিয়ে অশ্লীল কথা বাড়িয়ে দিচ্ছে।" হ্যা বাবা, আমার আদরের ছেলে , আমার আদররে দুষ্ট ছেলে , তোর স্নেহময়ী আম্মুকে তোর এই বিশাল শিব লিঙ্গ দিয়ে চুদে চুদে সুখের স্বর্গে পাঠিয়ে দে। তুই আমার পিরীতের নাগর। আমি শুধু তোর। আমির আমার স্বামীকে ফাঁকি দিয়ে আমার এই পিরীতের নাগরের সাথে গোপন অভিসার করব ,পরকীয়া প্রেম করব , স্বামীর অগোচরে আমার নাগরের সাথে চুদা চুদি করব। ওগো ,শুনছ ?এখন থেকে আমি শুধু আমার এই পিরীতের নাগরের। তার সাথেই আমি চুদা চুদি করব। তুমি যদি চাও তবে গোপনে তোমার আদরের স্ত্রী এবং তার পিরীতের নাগরের চুদা চুদি দেখে তোমার এই ছোট নুনুটা খেঁচে খেঁচে মাল আউট করতে পারো। এখন থেকে তোমার এই ছোট নুনুকে আমার গুদের ধারে কাছে ভিড়তে দিবোনা। "



এভাবে রামচুদনের পর রাগমোচন করার পর নারী কণ্ঠ কিছুক্ষণ নীরব থাকে এবং ছেলেও ঠাপের গতি কমিয়ে দেয়।

ছেলেদের রামচুদন খেয়ে এ পর্যন্ত প্রায় একই সাথে তিনবার রাগমোচন করেছে এই বাড়ির পাঁচ রুমের পাঁচ জননী। কিন্তু ছেলেদের মাল বের হওয়ার এখনো সময় হয়নি। কিছুক্ষণ থেমে থাকার পর আবার আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে থাকে চুদনবাজ ছেলেগুলো এবং একই সাথে চুদনখোর আম্মুরাও আবার আস্তে আস্তে গরম হতে থাকে। আবার শুরু হয় অশ্লীল এবং কামুক থাপ....থাপ...থাপ...পচ... পচ...পচ...পচাৎ... পচাৎ...পচাৎ শব্দ আর সে সাথে আম্মুদের মুখ থেকে বের হতে থাকে উত্তেজনাকর কামুক শব্দ এবং অসংলগ্ন প্রলাপ। বিভিন্ন আসনে কামুক ছেলেগুলো তাদের স্নেহময়ী জন্মদাত্রী আম্মুদের চুদে চুদে তাদেরকে সুখের সপ্তম আকাশে পাঠিয়ে দিচ্ছে। আম্মুদের গুদ থেকে বেরিয়ে আসা গুদের জল এবং নিজেদের ল্যাওড়া থেকে বেরিয়ে আসা কামরস মিলিত হয়ে বিছানার চাদর প্রায় ভিজে যাচ্ছে। অন্যদিকে পাশে শুয়ে থাকা উলঙ্গ আব্বুও মা -ছেলের চরম অশ্লীল চুদা চুদি দেখে ভীষণ ভাবে উত্তেজিত হয়ে যাচ্ছে এবং কিছুক্ষণ পর পর বীর্য বের করে দিয়ে বিছানার চাদরের অবস্থা আরো খারাপ করে দিচ্ছে। এদিকে বাহিরের পরিবেশও বেশ উত্তেজনাকর। একটানা দমকা বাতাস এবং প্রবল বর্ষণের পর কিছুক্ষণ নীরবতা আবার দমকা বাতাসের সাথে প্রবল বর্ষণ। এদিকে দুষ্ট,বদমাশ ,শয়তান ছেলেগুলোও তাদের বিশাল ল্যাওড়া দিয়ে জানোয়ারের মতো চুদে চুদে তাদের আম্মুদের গুদের রস বের করে দিচ্ছে। আম্মুরাও ছেলেদের রামচুদন খেয়ে প্রচন্ড দাপাদাপি করে একগাদা গুদের জল বের করে দিয়ে এলিয়ে পড়ছে। বদমাশ ছেলেগুলোও তাদের আম্মুদের গুদের জল খসে গেলে কিছুক্ষণ ঠাপানো বন্ধ করে দিয়ে আম্মুদেরকে রাগমোচন উপভোগ করার জন্য সময় দিচ্ছে । কিছুক্ষণ পর শয়তান ছেলেগুলো সামনে ঝুঁকে গিয়ে আম্মুদের ঘর্মাক্ত বগল চাটতে শুরু করে ,স্তনের বোঁটা চুষতে শুরু করে এবং সেই সাথে আম্মুদের রসালো গুদে আস্তে আস্তে ঠাপাতে শুরু করে। যার ফলে কামুক আম্মুরাও আবার আস্তে আস্তে কামার্ত হতে শুরু করে এবং পুনরায় শুরু হয় প্রচন্ড চুদন যুদ্ধ।
এক পাশে শুয়ে থাকা উলঙ্গ পুরুষটি মা -ছেলের অশ্লীল কথা -বার্তা এবং চুদা চুদির অশ্লীল শব্দ শুনে ভীষণভাবে যৌন উত্তেজিত হয়ে পড়ছে এবং তার ছোট নুনুটা লোহার মতো শক্ত হয়ে পড়ছে। কিছুক্ষণ পর পর নুনুটা বীর্যপাত করে আবার শক্ত হয়ে যাচ্ছে। বীর্যপাতের এই ধারা তার তলপেট,ধনের বিচি ভিজিয়ে দিয়ে তার পোদের ছিদ্রপথে চলে যাচ্ছে এবং তার পায়ুছিদ্রকে পিচ্ছিল করে দিয়ে তাকে চুদার উপযোগী করে তুলছে। স্বামীর এই অবস্থা দেখে কামার্ত স্ত্রী তার স্বামীকে জড়িয়ে ধরে তার একটি ডান পা টি স্বামীর কোমরের উপর উঠিয়ে দেয় এবং ডান হাতের মধ্যমা আঙুলটি স্বামীর পিচ্ছিল পায়ুছিদ্রের মধ্যে আমূল গেঁথে দিয়ে স্বামীর কানের কাছে মুখ এনে ফিস ফিস করে অশ্লীল বার্তালাপ শুরু করে।
"কি ব্যাপার? তুমি তো দেখছি একদম তৈরী হয়ে আছ। নিবে নাকি ছেলের লেওড়াটা তোমার পোদের মধ্যে ?ছেলের চুদা খেয়ে দেখনা একবার। এই শয়তান ছেলে তোমাকে চুদে চুদে তোমাকে সুখের স্বর্গে পৌঁছে দিবে। তোমারতো আবার পোদ চুদা খাওয়ার অভ্যাস আছে। স্ত্রীর এইসব অশ্লীল ভাষা শুনে সে চরমভাবে উত্তেজিত হয়ে পড়ে এবং বীর্যপাত করে নেতিয়ে পড়া ছোট ধনটা আবার দাঁড়িয়ে যায়। এদিকে আম্মুর ডান পা টা আব্বুর কোমরের উপরের উঠানোর ফলে তার আম্মুর গুদটা আরো ফাঁক হয়ে পড়ে এবং বদমাশ ছেলে রামঠাপ দিয়ে দিয়ে তার বিশাল অর্শ লিঙ্গকে গুদের গভীরে আমূল গেঁথে দিতে তাকে। এভাবে রামঠাপ দিয়ে চুদে চুদে শয়তান ছেলে তার আব্বু -আম্মুকে খাটের কিনারায় নিয়ে যাচ্ছে আবার খাটের মাঝখানে আনছে এবং আবার চুদে চুদে তাদেরকে খাটের কিনারায় নিয়ে যাচ্ছে। এ এক চরম কামুক এবং অশ্লীল দৃশ্য। এই কামুক এবং চরম অশ্লীল পাঁচ রুমেই সমান তালে চলতেছে।
একবার বদমাশ ছেলে তার ল্যাওড়াটাকে আম্মুর গুদ থেকে সম্পূর্ণ বের করে এনে সজোরে এক রামঠাপ মারে কিন্তু তার অর্শ লিঙ্গ তার আম্মুর গুদ থেকে পিছলে গিয়ে তার আব্বুর পোদের ছিদ্রে গিয়ে আঘাত করে। ফলে ছেলের শিব লিঙ্গের বিরাট মুন্ডিটা তার আব্বুর বীর্য মাখানো পিছল পায়ুছিদ্রে ঢুকে যায়। সাথে সাথে তার আব্বুর মুখ দিয়ে জোরে চিক্কোর বের হয়ে আসে এবং সে সামনে সরে গিয়ে তার পোদ থেকে ছেলের রাক্ষসের মতো ধনের বিশাল মুন্ডিটা বের করে নিতে চেষ্টা করে । কিন্তু স্ত্রী ব্যাপারটি বুঝতে পেয়ে তার স্বামীকে শক্ত করে জড়িয়ে ধরে ফলে তার পক্ষে ছেলের শিব লিঙ্গের বিশাল মুন্ডিটা পোদ থেকে আর বের করা সম্ভব হয়নি। ছেলেও এই সুযোগে তার আম্মুকে একটু সামনে ঠেলে দিয়ে এবং নিজে একটু পিছনে সরে গিয়ে প্রচন্ড শক্তিতে আরেকটা রামঠাপ মারে ফলে তার অর্শ লিঙ্গের প্রায় অর্ধেকটা আব্বুর পোদে ঢুকে যায়। আর সাথে সাথে তার মুখ দিয়ে প্রচন্ড জোরে চিক্কোর বের হয়ে আসে। কিন্তু বদমাশ ছেলে থেমে না গিয়ে আরেকটা রামঠাপ মেরে তার বিশাল ল্যাওড়াটা তার আব্বুর পোদের মধ্যে আমূল গেঁথে দেয়। তার পর কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপানোর পর রামঠাপ দিতে শুরু করে। একদিকে তার স্ত্রীর কানের কাছে ফোঁস ফোঁস করে বলা অশ্লীল ভাষার শব্দ আর অন্যদিকে ছেলের অর্শ লিঙ্গের ছন্দময় রামঠাপের ফলে কিছুক্ষণের মধ্যেই সে পোদের ব্যথা ভুলে গিয়ে প্রচণ্ড রকমের এক অবৈধ এবং নিষিদ্ধ যৌন আনন্দ উপভোগ করতে শুরু করে। স্ত্রী এক হাত দিয়ে স্বামীকে জড়িয়ে ধরে এবং অন্য হাত দিয়ে লোহার মতো শক্ত স্বামীর ছোট নুনুটাকে আদর করতে তাকে। এতে করে তার স্বামীর যৌন উত্তেজনা চরম সীমায় পৌঁছে যায়।
"কেমন লাগছে ছেলের চুদা খেতে ? এখন বুঝতে পারছে তো ছেলের চুদা খাওয়ার মধ্যে কিরকমের নিষিদ্ধ যৌন সুখ লুকিয়ে আছে ?"
"আর বলোনা আমি পাগল হয়ে যাবো। তোমার আদরের বদমাশ ছেলেকে বলো সে যেন আমার পদ মেরে মেরে আমাকে সপ্তম আকাশে পাঠিয়ে দেয়। " এভাবে স্বামী -স্ত্রীর মধ্যে চরম নিষিদ্ধ এবং অশ্লীল বাক্য বিনিময় চলছে আর অন্যদিকে শয়তান ছেলে পালাক্রমে তার আম্মু এবং আব্বুকে চুদে চলছে। সে কিছুক্ষণ আব্বুর পোদ মেরে ল্যাওড়া বের করে এনে তার আম্মুর গুদের মধ্যে ঢুকিয়ে দিচ্ছে আবার আম্মুকে কিছুক্ষণ রামঠাপ দিয়ে আবার আব্বুর পোদের মধ্যে ধন ঢুকিয়ে দিচ্ছে।




এভাবে পালা ক্রমে প্রায় দেড় ঘণ্টা ধরে চলে মা –ছেলে- বাপের মধ্যে এক চরম চুদা চুদির আদিম খেলা। একসময় প্রচন্ডভাবে বন্য জানোয়ারদের মতো রামগাদন দিয়ে বদমাশ ছেলেগুলো তাদের আম্মুদের গুদে বীর্যপাতের বর্ষণ শুরু করে এবং আধা পোয়ার মতো ঘন থকথকে বীর্য দিয়ে আম্মুদের গুদকে ভর্তি করে দিয়ে আম্মুদের ঘর্মাক্ত শরীরের উপর এলিয়ে পড়ে। অন্যদিকে বাহিরেও কিছুক্ষণ প্রচন্ড বর্ষণের পর আকাশ পরিষ্কার হয়ে যায় এবং পশ্চিম আকাশে হেলে পড়া চাঁদের আলোতে প্রকৃতি মোহনীয় রূপ ধারণ করে। কিছুক্ষণ নির্জীবভাবে শুয়ে থাকার পর মা -ছেলে -বাবা তিনজনই উঠে পড়ে এবং বাথরুম থেকে পরিষ্কার হয়ে এসে বিছানার চাদর পালটিয়ে তিনজনে জড়াজড়ি করে শুয়ে পড়ে এবং দক্ষিণা ডান্ডা হাওয়া খোলা জানালা দিয়ে প্রবেশ করে তাদেরকে গভীর ঘুমের রাজ্যে পাঠিয়ে দেয়।
Like Reply
#13
ashadaran start! It is extremely hot and erotic narrations! Eagerly waiting for the next update.
[+] 1 user Likes Ghosthunter's post
Like Reply
#14
Bhalo hocche  clps
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 1 user Likes Kallol's post
Like Reply
#15
আমি স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে ভালোবাসি ..

প্রথমেই বলি এই কাহিনীর মধ্যে আমার যেটা সবথেকে বেশি ভালো লেগেছে সেটা হলো এই প্রাসাদোপম বাড়ির বাহির এবং তার অভ্যন্তরীণ বর্ণনা।

তবে "incest sex" একেবারেই পছন্দ করি না বলে হয়তো সঙ্গমের দৃশ্যগুলি enjoy করতে পারলাম না। তবে আশা রাখি পরেরবার নিশ্চয়ই অন্যরকম ঘটনাবলী আসবে।

শুভেচ্ছা রইলো  congrats

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 2 users Like Bumba_1's post
Like Reply
#16
Fantastic start ?
[+] 1 user Likes Raghu's post
Like Reply
#17
(11-05-2021, 12:34 PM)Bumba_1 Wrote: আমি স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে ভালোবাসি ..

প্রথমেই বলি এই কাহিনীর মধ্যে আমার যেটা সবথেকে বেশি ভালো লেগেছে সেটা হলো এই প্রাসাদোপম বাড়ির বাহির এবং তার অভ্যন্তরীণ বর্ণনা।

তবে "incest sex" একেবারেই পছন্দ করি না বলে হয়তো সঙ্গমের দৃশ্যগুলি enjoy করতে পারলাম না। তবে আশা রাখি পরেরবার নিশ্চয়ই অন্যরকম ঘটনাবলী আসবে।

শুভেচ্ছা রইলো  congrats

Wait and see brother.
[+] 1 user Likes The Pervert's post
Like Reply
#18
Please continue story ... Lovely Starting....
Add some bondage scene like Hair Pulling, Spanking & neck-throat choking of their mothers...

best of luck.....
thanks ...
[+] 1 user Likes king90's post
Like Reply
#19
(12-05-2021, 02:28 PM)king90 Wrote: Please continue story ... Lovely Starting....
Add some bondage scene like Hair Pulling, Spanking & neck-throat choking of their mothers...

best of luck.....
thanks ...

Thanks.  A lot will be happened.
[+] 1 user Likes The Pervert's post
Like Reply
#20
Fantastic start ???
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)