Thread Rating:
  • 43 Vote(s) - 2.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery প্রতিশোধ --- বিচিত্রবীর্য ( সমাপ্ত )
#1
Bug 
[Image: 20210607-162947.jpg]
compteur de mots

বিশেষ দ্রষ্টব্য........ 

আমি সত্যকাম। এখন আপনারা যে গল্পটা পড়তে চলেছেন সেটা আমার বন্ধু বিচিত্রবীর্যের লেখা। And we are real life friend । হয়তো আপনারা আগে বিচিত্রবীর্যের লেখা পড়ে থাকবেন। আমরা দুজনেই চোদন ঠাকুরের লেখার ভক্ত। তার পরামর্শ মেনে এই গল্প লেখা হয়েছে। পড়ুন আর কমেন্ট করে জানান কেমন হয়েছে। 


পরিচয় ( প্রথম পর্ব ) 

কলকাতার পাশে একটি বেসরকারি স্কুল , বেশ নামী স্কুল । স্কুলে খেলার মাঠ আছে আর সেই মাঠের পাশে বেশ বড়ো আর গভীর জঙ্গল আছে । স্কুলে হোস্টেল আছে। স্কুল হোস্টেল একসাথেই । নতুন বছরের জানুয়ারি মাসের পড়া শেষ হয়ে ফেব্রুয়ারী মাস পড়ে গেছে । 

সেই স্কুলেই পড়ে রবি। বেশ রাগী স্বভাবের ছেলে, তাই কোন বন্ধু নেই । দেখতে ভালো। পড়াশোনায় আরো ভালো । বয়স 15 । উচ্চতা 5'5 । এবছর মাধ্যমিক দেবে। 

ফেব্রুয়ারি মাসে ওই স্কুলের হোস্টেলেই একটা ছেলে নতুন ভর্তি হয়ে এলো । তার নাম আখতার। সে বাড়িতে পড়াশোনা না হওয়ার কারনে হোস্টেলে ভর্তি হয়েছে । হোস্টেলেই থাকে। বয়স 16 । উচ্চতা প্রায় 5'7 ফুট লম্বা। শরীর বেশ পেটানো, ফর্সা, হ্যান্ডসাম দেখতে। 

একদিন ক্লাসে অঙ্কের ম্যাম একটা অঙ্ক করতে দিল। সময় শেষে ম্যাম যাদের হয়ে গেছে তাদের হাত তুলতে বললো। তখন শুধু মাত্র রবি আর আখতার হাত তুললো। তখনই দুজনের চোখাচোখি হলো । 
টিফিন ব্রেকে রবি গাছের নিচে বসে নিজের টিফিন করছিল তখন আখতার এসে আলাপ করলো। তখন থেকেই দুজনের বন্ধুত্ব শুরু। কেউ তো যেচে এসে রবির সাথে কথা বলে না , আখতার বললো। তাই রবির বেশ ভালো লেগে গেল আখতার কে। 

কয়েকদিনের মধ্যে ওদের বন্ধুত্ব আরো বাড়লো । যেহেতু ওদের ধর্ম আলাদা তাই দুজনের দুজনের প্রতি এক আলাদা টান বাড়লো। এই প্রথম রবির এতো ভালো কোন বন্ধু হলো, তাই সে তার বন্ধু আখতার কে বাড়িতে খাওয়ার নেমন্তন্ন দিয়ে দিল । 

রবিবার দুপুরে রবির বাড়িতে মাংস হয়। বাড়ির বাজার রবিই করে তাই সে একটু বেশি মাংস কিনে আনে। এবং মাকে জানিয়ে দেয় যে আজ একজন বন্ধু ওর বাড়িতে নিমন্ত্রণ খেতে আসছে । ববিতা বেশ খুশি হলো। কারন এর আগে কখনো রবির বন্ধু রবির বাড়িতে খেতে আসেনি। 

যথারীতি রবিবার বেলা বারোটায় আখতার রবির দেওয়া ঠিকানায় চলে এলো। বেশ বড়ো বিল্ডিং। বিল্ডিং এ উঠে সবথেকে উপরের তলার ঘরে বেল বাজালো ।

দরজা খুলতেই চোখের সামনে আখতার যাকে দেখলো তাকে এক কথায় সেক্স বোম বলা যায়। এমন কিছু মহিলা থাকে যাদের দেখলে মনে হয় এরা শুধু চোদন খাওয়ার জন্য জন্মেছে। আর স্বামীকে চোদন সুখ দেওয়ার জন্যই বেঁচে আছে।তেমনি এক মহিলা হলো রবির মা ববিতা। 

উচ্চতা প্রায় আখতারের গলা পর্যন্ত। অর্থাৎ পাচ ফুট চার ইঞ্চি হবে। বুকটা বিশাল 38 D সাইজ। কোমর 34 আর পাছা 38 । ফর্সা । বয়স 35 । মুখটা পান পাতার মতো। ঠোট ফোলা যেন চুম্বনের জন্য সব সময় সামনের জন কে ডাকছে। চোখ দুটো টানা টানা। আর ডান দিকের গালে ফোলা ঠোটের ঠিক উপরে একটা তিল। এই তিল ববিতার মুখের সৌন্দর্য হাজার গুন বাড়িয়ে দিচ্ছে । 

খুবই শান্ত শিষ্ট হাউজ ওয়াইফ হলো ববিতা। ছেলের রাগী চরিত্রের জন্য একটা সমঝে চলে। বাড়ি থেকে বেশি বাইরে বার হন না। 

আখতার ঢুকে ববিতা কে দেখে ঘাবড়ে গেল। সে একটু সামলে নিয়ে একটা প্রনাম করে নিল। 

“ থাক বাবা , বেচে থাকো , সুখে থাকো „ মাথায় হাত বোলাতে বোলাতে বললো ববিতা । কি সুর এই গলায় আর কি মিষ্টি। যেন কৃষ্ণের বাশি লেগে আছে গলায়। 

ববিতার পড়নে আছে একটা সবুজ শাড়ি । শাড়িতে বিভিন্ন ধরনের ফুল আকা। আর বড়ো গলার নীল ব্লাউজ। ববিতা হাতটা উপরে তুলে আখতারের মাথায় বোলাতে গিয়ে তার বিশাল দুধ জোড়া ফুলে উঠলো। আখতার চোখের সামনে সেটা দেখে নিজেকে কন্ট্রোল করতে পারলো না। সে বললো “ কাকি বাথরুম কোথায়? „

“ এই তো সামনেরটা । „ বলে সামনে একটা দরজা দেখিয়ে দিল ববিতা। 

আখতার সোজা বাথরুমে ঢুকে দরজা দিয়ে হ্যান্ডেল মারতে শুরু করলো। কিন্তু আখতারের বেশি সময় লাগে মাল ফেলতে। অন্যের বাথরুমে বেশিক্ষণ থাকা যায় না। খারাপ দেখায় । তাই সে বেরিয়ে এলো নিজেকে শান্ত না করেই। 

এসে রবির সাথে সোফায় বসে গল্প করতে লাগলো। ওদিকে ববিতা তিনজনের জন্যই ভাত মাংস স্যালাড দই বাড়তে শুরু করলো। 

“ তোদের কি এই একটাই বাথরুম। „ 

“ হ্যাঁ। আগে দুটো ছিল। তিন চার বছর আগে রিনোভেশন হবার পর একটা হয়ে গেছে। বাড়িতে দুটো লোক তাই দুটো বাথরুম একটু বেশি হয়ে যায়। „

“ দুটো লোক ? „

“ আমার বাবা বাইরে থাকে। দুই তিন মাস অন্তর একবার আসে। বাবার কোন ভাই বোন নেই আমারো কোন ভাই বেন নেই। „ বেশ উদাস গলায় বললো রবি। 

“ উম্ম বুঝলাম। „ 

“ কি ? „

“ কিছু না। „ 

“ এই তোমরা এসো। আমার হয়ে গেছে। „ বলে ডাক দিল ববিতা। 

দুজনেই গিয়ে সামনাসামনি বসে গেল। আর ববিতা রবির পাশে বসলো। আখতারের সামনে ববিতা। 

খাওয়া শুরু করে আখতার বারেবারে ববিতাকে দেখছিল। সেটা রবি আর ববিতা দুজনেই লক্ষ্য করলো। 

“ আর একটু মাংস দি তোমাকে? „ কাপড় টা একটু ঠিক করে ববিতা জিজ্ঞাসা করলো। ইসসস ছেলেটা কিভাবে তাকাচ্ছে তার দিকে। যেন কাপড়ের উপর দিয়েই উলঙ্গ শরীর দেখতে পাচ্ছে। 

খাওয়া শেষ করে রবি আর আখতার বসলো সোফায়। সামনে টিভি চলছে। ববিতা এসে পাশের সোফাতে বসলো। সে তার ছেলের একমাত্র বন্ধুর সম্পর্কে জানতে চায় “ তোমার বাড়িতে কে কে আছে? „

“ আমার বাড়িতে ? „ আখতার অন্যমনষ্ক ছিল। 

“ হুমম । „ 

“ আমার বাড়িতে সবাই আছে। আমাদের পরিবার জয়েন্ট পরিবার। বাবা মা কাকা কাকি জ্যেঠা জ্যেঠি আর প্রায় সাত জন ভাইবোন। „ বলে ববিতাকে দেখতে থাকলো আখতার। 

আখতারের পাশে বসে রবি কথা গুলো শুনছে। যদিও সে আগে থেকেই এসব তথ্য জানে। 

“ বাব্বা ! এতো বিশাল পরিবার। „ বললো ববিতা। 

“ এই বিশাল পরিবারের জন্যই তো ওখানে আমার পড়াশোনার ক্ষতি হচ্ছিল। „

“ তাই তুমি হোস্টেলে চলে এলে। হোস্টেলে একা থাকতে কষ্ট হয় না তোমার ? „

“ হ্যাঁ ! তাই হোস্টেলে ভর্তি হতে হলো । তবে হোস্টেলে থাকতে কষ্ট হয়। কেউ নেই যে। „

“ তুমি চাইলে আমাদের বাড়িতে মাঝে মাঝে চলে এসো। „ 

কথা বলতে বলতে আখতার ববিতার শরীর টা জরিপ করছিল। কি রসালো মাইরি । এরকম মাল পেলে সারা রাত খাটে ফেলে গাদন দেওয়া যায়। সবুজ শাড়ির ভিতরে যে পাকা পেঁপে দুটো আছে সেগুলো কতটা মিষ্টি হবে তা ভাবতেই গা শিরশির করলো আখতারের। পেটে হাল্কা মেদ আছে। আর ঠিক কোমরের যে জায়গায় শাড়ির কুচি আছে তার উপরে একটা চর্বির ভাজ । আর ঠিক ববিতার মাই ঢাকা ব্লাউজ যেখানে শেষ হচ্ছে সেখানে আর একটা ভাজ। উফফফফফ কি কামনাময়ী এই শরীর । 

যেকোন পুরুষের স্বপ্নের রানী হবার যোগ্য এই মহিলা। কি সুন্দর এই কোমর । এই কোমরে যদি একটা সোনার কোমরবিছা বা কোমর বন্ধনী থাকতো তাহলে স্বর্গের দেবতারা ববিতাকে ভোগ করার জন্য তুলে নিয়ে যেত। আর সুগভীর একটা নাভী, যেকোন বাচ্চার নুনু অনায়াসে ওখানে ঢুকে যাবে। ববিতার পেটের সুগভীর নাভী দেখে আখতারের ধোনে যন্ত্রনা শুরু হলো। 

ববিতার দেখলো আখতার ওর কোমরের দিকে তাকিয়ে আছে। সে শাড়ি দিয়ে পেট ঢেকে নিল। আর লজ্জায় উঠে চলে গেল। 

কথাবার্তা শেষে আরও কিছুক্ষণ আখতার রবির বাড়িতে থাকলো। তারপর মাথায় একটা বুদ্ধি আসতে আখতার রবি কে বললো “ চল সবাই মিলে একটা সেল্ফি তুলি । „

“ আচ্ছা চল । „

রবি মাকে বলতে ববিতা রাজি হয়ে গেল। ববিতা আধুনিক মেয়ে । বিএ পাস করতেই বিয়ে হয়ে যায়। এমনিতেই রবি মাঝে মাঝে ববিতার সাথে অনেক সেল্ফি তোলে। 

আখতার তার ফোন থেকে এমন কটা সেলফি তুললো যাতে ববিতার পুরো শরীর দেখা যায়। বিশেষ করে তার ওজনদার দুধ দুটো। 

আখতার বিকাল বিকাল চলে গেল হোস্টেলে । হোস্টেলে ঢুকেই নিজের ঘরের বাথরুমে গিয়ে ববিতার ফটো দেখে প্রায় আধঘন্টা ধরে খেঁচে মাল ফেললো। 

এদিকে রাতে ঘুমানোর সময় খাটে শুয়ে ববিতা বললো “ তোর বন্ধু আমাকে কিভাবে দেখছিলো দেখেছিলি ? মনে হচ্ছিল গিলে নেবে। „ 

“ তুমি যা জিনিস। সবাই চাইবে গিলতে। „ রবি হেসে উঠলো । 

“ এই মারবো তোকে। মায়ের সাথে এইভাবে কথা বলতে আছে। „ রেগে গিয়ে বলে ববিতা। 

“ তুমি আমার মায়ের সাথে বন্ধুও। জানো তোমাকে দেখার জন্য রাস্তায় লোক দাড়িয়ে থাকে। কিন্তু তুমি তো বাড়ি থেকে বার হও না। „ রবি হেসে বললো। 

“ ওই জন্যেই তো বাইরে যাই না। „ 

রবির জীবনে তার একমাত্র বন্ধু বলতে গেলে তার মা ববিতা। আর এই আখতার। তার মায়ের সাথে তার সব বিষয়ে খোলামেলাভাবেই আলোচনা হয়। রাগী প্রকৃতির হবার জন্য ববিতাও রবি কে একটু সমঝে চলে। 

আজ সারাদিনে আখতারের এই ব্যাবহার আর মায়ের এই কথায় রবির মাথায় একটা বুদ্ধি এলো আর সাথে পুরানো এক রাগের প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা আটতে আটতে ঘুমিয়ে পড়লো । 


গৃহপ্রবেশ ( দ্বিতীয় পর্ব) 

পরের দিন অর্থাৎ সোমবার সাহস করে আখতার রবিকে বলেই ফেললো কথাটা। তখন টিফিন ব্রেক , সবাই খেলছে। আখতার আর রবি একটা গাছের নিচে বসে টিফিন খাচ্ছিল। আখতার রবির হাবভাব বুঝে সাহস করে বললো “ তোর মা অনেক সুন্দরী। „

“ হ্যাঁ জানি । পছন্দ হয়েছে নাকি তোর ? „

“ খুউউউউউব । পারলে তোর মাকে বিয়ে পর্যন্ত করতে মন চাইছে । „

হেসে ফলে রবি বললো “ সে আমি কালকেই বুঝেছি। মা ও বুঝেছে। „

“ মানে ? কিভাবে বুঝলি ? „

“ যেভাবে তুই মায়ের দিকে তাকিয়ে ছিলি। বলা ভালো গিলছিলি। যে কেউ দেখলে বলতে পারতো তুই মায়ের উপর ক্রাশ খেয়েছিস। „

“ খুব বড়ো সড়ো ক্রাশ খেয়েছি। „ কিছুক্ষণ ভেবে আবার আখতার বললো “ তুই যদি সাহায্য করিস আমি কিন্তু তোর মাকে বিয়ে করতে রাজি আছি। „

রবি আবার হেসে উঠলো , এখন ওর হাসি থামছেই না। সে বললো “ বিয়ের আমি জানি না তবে হ্যাঁ সাহায্য আমি করতে পারি। „

এই কথা গুলো শুনে আখতারের চোখ জলজল করে উঠলো। 

“ কেন সাহায্য করবো সেটা পরে বলবো। বল প্রথম সাহায্য কি করতে হবে। „ রবি জিজ্ঞেস করলো। 

“ এখন একটু ভাবতে হবে। স্কুল শেষে তোকে জানাচ্ছি। চল খুব জোড় পেশাব পেয়েছে ওই গাছের নিচে চল । „ বলে আখতার হাটা দিল দুরের আমগাছের উদ্দেশ্যে। খুব জোড় পেয়েছে। 

আখতারের সাথে রবিও গেল । দুজনে পাশাপাশি দাড়িয়ে , উপরের দিকে তাকিয়ে প্যান্টের চেন খুলে নিজেদের ধন বার করে পেশাব করতে লাগলো। রবি কৌতুহলে আখতারের বাড়ার দিকে তাকাতেই ভয় পেয়ে গেল। কি বড়ো আর মোটা ছুন্নত করা বাড়া। 

“ এটা কি ? „ বলে চেচিয়ে উঠলো রবি । 

রবির ভয় দেখে আখতারের পেশাব বন্ধ হয়ে গেল। সে গাছের চারিদিকে তাকিয়ে জিজ্ঞেস করলো “ কোথায় ? কোথায় ? „

“ আমি শালা আমি তোর ধোনের কথা বলছি। এতো বড়ো , মোটা , কালো। এতো সাপ। „ 

“ এই ধোন দিয়েই তোর মাকে গেঁথে গেঁথে চুদবো আমি । „ বাড়ায় হাত বুলিয়ে বললো আখতার। 

“ আমার মা মারা যাবে তো। „ রবি ভয় পেয়ে বললো । 

“ ধুর কেউ মরে নাকি বাড়ার গাদন খেয়ে । আর তোর মাকে প্রথম দেখায় বুঝেছি এই মাগী আমার ধোনের জন্যই তৈরি আর আমার ধোন তোর মায়ের জন্য। তোর মা যা সুখ পাবে না। বলে বোঝানোর না। „ নিজের ধোনের আকারে গর্বে বলে ওঠে আখতার। 


রবি ভয়ের সাথে খুশিও হলো। ওর মা ববিতা এতবছর পর শারীরিক সুখ পাবে। আর সেটা ওর জন্য। ওই সুযোগ করে দিচ্ছে। 

তখন দূর থেকে ঘন্টার আওয়াজ শোনা গেল । 

“ তোর জন্য আমার পেশাব করাটা হলো নারে । „ 

রবি ফের হেসে উঠলো। আখতার বললো “ আজকাল একটু বেশি হাসি পাচ্ছে তোর। „

“ হাসির কারন আছে বৎস্য। সে তুমি পরে বুঝবে। চল ক্লাস করতে হবে তো। „

এবং দুজনেই ক্লাস করতে স্কুলের দিকে দৌড়ালো । আখতারের মনটা খুশিতে ভরে উঠলো ভবিষ্যতে র কথা ভেবে। 

টিফিনের আগে চারটে ক্লাস হয় পরপর আর টিফিনের পর তিনটে। তিনটে ক্লাসেই আখতার কিছু ভাবছিল, ক্লাসে মন নেই তার। মাঝে তো রবি জিজ্ঞেস করলো কি ভাবছিস এতো? 

এই প্রশ্নের উত্তরে আখতার বললো “ কিভাবে এগিয়ে যেতে হবে সেটা ভাবছি। „ 

স্কুল শেষে আখতার রবিকে একটা কোনায় নিয়ে গিয়ে খুব গম্ভীর ও সিরিয়াস কন্ঠে বললো “ দেখ তোর মাকে আমি বিয়ে করবোই। তার জন্য ধিরে ধিরে এগিয়ে যেতে হবে। সবার প্রথম আমাকে তোর বাড়িতে ঢুকতে হবে। তুই এক কাজ কর। তোদের তো ফ্ল্যাট বাড়ি। এক্সট্রা ঘর আছে। তুই আজকে গিয়ে ববিতা কে বল আমাকে তোদের বাড়িতে রাখতে। „ 

“ আর মা যদি রাজি না হয়। „ আখতারের গম্ভীর কন্ঠ , বিয়ে করার কথা এবং ওর মা কে নাম ধরে ডাকার জন্য রবি বুঝলো ছেলেটা সত্যিই ওর মাকে খুব ভালোবেসে ফেলেছে। 

“ নারী মন। যদি তুই বলিস আমার হোস্টেলে ভালো লাগছে না। এখানে খাবার খারাপ দেয় তাহলে ববিতা রাজি হতে বাধ্য। „ 

“ বুঝলাম। আজকে গিয়ে বলবো। „ 

“ মনে করে কিন্তু। „ বলে আখতার প্যান্টের উপর দিয়েই ধনে হাত বুলিয়ে নিল। 

আখতারের কান্ড দেখে রবি আবার হেসে বিদায় নিল। 

না এই ছেলেটা সত্যি পারে। আমার মাকে বিয়ে করেই ছাড়বে। তখন তো আখতারকে বাবা বলে ডাকতে হবে তাকে । সে ডাকতে অসুবিধা নেই। এইসব ভাবতে ভাবতে বাড়ি ফিরলো রবি। 

এদিকে স্কুল লাগোয়া হোস্টেলে ঢুকে নিজের পার্সোনাল রুমের বাথরুমে গিয়ে ববিতা কে মনে করে আগের দিনের তোলা ফটো দেখতে দেখতে এক মগ মাল ফেললো আখতার । 

নিজের অসুরাকৃতি বাড়ার উপর হাত বুলিয়ে বললো তোর এবার কিছুদিনের জন্য সামলাতে হবে ভাই। কয়েকদিন পর ববিতাকে খেতে পারবি। তার আগে কোন অকাজ করে বসিস না যেন। বলে হসে উঠলো আখতার। নিজের ধনের সাথে কথা বলছে দেখে। 

সেদিন রাতে খাওয়ার পর যখন ববিতা বাসন গোছাচ্ছিল তখন রবি বললো ---- মা 

কি বল 

“ আমার একটা অনুরোধ রাখবে ? „ 

“ এতে আবার জিজ্ঞেস করার কি আছে। তোর অনুরোধ আমি রাখবো না তা কখনো হয় নাকি। কি করতে হবে বল। „

“ মা আখতার কে আমাদের বাড়িতে থাকতে দাও না। „ 

ববিতা চুপ মেরে গেল। মনে মনে ভাবলো -----আগের দিন যেভাবে ছেলেটা গিলছিল তাকে । আর সেই ছেলেকে নিজের বাড়িতে থাকার জায়গা দিতে চাইছে রবি। যদি বাড়িতে এসে উল্টোপাল্টা কিছু করে দেয়, তাহলে কি হবে। 

মায়ের চুপ করে থাকা দেখে রবি আরো বললো “ আখতার বলছিল হোস্টেলে নাকি খাবার সব খারাপ। ওই খাবার খেলে নাকি কয়েকদিনের মধ্যে ও অসুস্থ হয়ে পড়বে। তাই আমার বন্ধু হিসাবে কিছু করা উচিত ভাবলাম। তাই আমাদের বাড়িতে এনে রাখার কথা বলছি। „ 

আখতারের কথা ভেবে সত্যি মায়া হলো ববিতার । ইশশশ ! পড়াশোনার জন্য বাবা মা ছেড়ে এত দূরে আছে তাও যদি খাবার খারাপ হয় তাহলে তো সত্যি কষ্টের কথা। 

“ আচ্ছা ঠিক আছে। আনিস তোর বন্ধুকে। „ 

“ আমার সোনা মা „ বলে জড়িয়ে ধরলো রবি ববিতা কে। 

“ এই ছাড় ছাড় অনেক কাজ আছে। „ 

রবি ববিতা কে ছেড়ে দৌড়ে ঘরে চলে গেল। ঘরে এসে খাটে শুয়ে আখতার কে ফোন দিল। 

“ হ্যাঁ আখতার মা রাজি হয়ে গেছে। „

“ ইয়য়য়য়া হুউউউউ। মার দিয়ে কেল্লা। „

“ তা কবে আসবি তুই? „

“ কালকেই। সুভস্যশীঘ্রম । „

“ তাহলে কালকে স্কুল শেষ হওয়ার পর আমি তুই একসাথে বাড়ি আসবো। „

“ তারপর ববিতাকে চুদবো । „

“এই এসব কি কথাবার্তা। „

“ আমি আমার বউকে চুদবো তাতে তোর কি। „

“ আচ্ছা ঠিক আছে। চুদিস তুই। „ বলে দুজনেই হেসে ওঠে। 

তারপর ফোন রেখে আখতার তার বাবা কে ফোন দিল। 

“ হ্যাঁ । বাবা ? „

“ হ্যাঁ । বল । „

“ বলছি , আমি এই হোস্টেলে থাকবো না। এখানকার খাবার খারাপ। কয়েকদিন খেলেই অসুস্থ হয়ে যাবো। তাই স্কুলের পাশে একটা বন্ধুর বাড়ি খুজেছি । সেখানে থাকবো। „ 

“ তোর যেখানে ভালো মনে হয় সেখানে থেকে পড়াশোনা কর। আমি হোস্টেল সুপার কে বলে দিচ্ছি। কালকে থেকে তোকে আর ওখানে থাকতে হবে না। তুই তোর বন্ধুর ওখানে চলে যা। গিয়ে থাক। আর হ্যাঁ টাকা লাগলে বলিস। „

“ এইতো আমার সোনা বাবা। „ বলে ফোন রেখে দিল আখতার। 

দুটো ঘর। আখতার আর রবি। দুজনেরই মনে আনন্দ। একজন ভোগের জন্য আর একজন কেন খুশি সেটা পাঠক জানে না। পরে জানতে পারবেন। 

এদের মতলব কিছুই টের পায় না ববিতা। সে তখন সবকিছু গোছাতে ব্যাস্ত। 

পরের দিন সকালে ঘুম থেকে উঠে নাস্তা খেয়ে পড়তে বসলো রবি। তখন আখতার তাকে ফোন করলো। রবি বেশ মজা পেল 

“ কি রে তোর তো দেখছি আর সহ্য হচ্ছে না। „ 

“ সত্যি আর সহ্য হচ্ছে না। একবার তোর মাকে খুব দেখতে ইচ্ছা হচ্ছে। „ 

“ আর একটু সবুর কর ভাই। বিকালে তো তুই আমি একসাথে বাড়িতে আসবো। তারপর আমার মা কে যত খুশি দেখিস। „ 

“ কখন যে বিকাল হবে। আচ্ছা রাখছি। „ 

কিছুক্ষণ পরে ববিতার বানানো সকালের খাবার খেয়ে স্নান করে রবি স্কুলে চলে গেল। আর বলে গেল “ মা আজ কিন্তু আখতার আসবে বিকালে। আর এখানেই থাকবে আজ থেকে। „

“ হ্যাঁ বাবা মনে আছে। তুই সাবধানে যা স্কুলে। „

স্কুলে ঢুকতেই রবি দেখে মেন গেটে আখতার দাড়িয়ে। এতোটাও উতলা হওয়া ভালো না। 

“ তুই কাউকে ভালোবেসেছিস যে বলছিস ? „ 

“ না ভাই। আমি কাউকে ভালোবাসি নি। শুধু মা কে মা ভেবেই ভেলোবেসেছি। আর কুকুর বেড়াল তো আছেই। „ 

“ কুকুর বিড়াল আর মার কথা কে বলছে। আমি বলছি কাউকে স্ত্রী রুপে ভালোবাসার কথা । যখন কাউকে প্রেমের নজরে ভালোবাসবি। তখন বুঝবি, তাকে একবার দেখার জন্য মরমে মরে যাবি। „

কথা বলতে বলতে ক্লাসে ঢুকে সিটে বসে পড়লো। ক্লাসের ভিতর এই ধরনের কথা বলা যায় না। তাই তারা চুপ করে রইলো। মনে যতই প্রেমের ঝড় উঠুক পড়াশোনার গাফিলতি করার ছেলে আখতার না। ক্লাস শুরু হলে রবি আরখতার দুজনেই পড়ায় মন দিল। চারটে ক্লাস পড় টিফিন ব্রেক হলো। তখন রবি একটা আজব আবদার করে উঠলো। সে বললো “ তুই তো হ্যান্ডেল মারিস। „ 

“ হ্যাঁ , সে তো সবাই মারে। তুই মারিস না নাকি? „ হেসে বলে উঠলো আখতার। 

“ আমার কথা ছাড়। আমার একটা শর্ত আছে।তুই যদি আমার শর্ত মানিস তবেই আমি তোকে আমার মায়ের কাছে যেতে সাহায্য করবো। শর্ত না মানলে সাহায্য করবো না। „ বেশ গম্ভীর কন্ঠে বললো আখতার। 

আখতার তখন সব শর্ত মানতে রাজি। সে ভয় পেয়ে গেল। কি এমন শর্ত যেটা না মানলে রবি সাহায্য করবে না । আর রবি যদি সাহায্য না করে তাহলে তো ববিতা কে না পাওয়ার দুঃখে মারা যাবে সে। সে জিজ্ঞাসা করলো “ কি শর্ত ? „

“ তোর মালের পরিমাণ আমি দেখবো। „ 

“ অ্যাঁ। এ কেমন শর্ত ? „ 

“ হ্যাঁ এটাই শর্ত। চল ওই জঙ্গলের ভিতরে। আমি বাইরে নজর রাখবো আর তুই হ্যান্ডেল মেরে মাল ফেলবি । আমি তোর মালের পরিমাণটা দেখবো। „ 

আখতার ভাবলো এ কেমন ছেলেরে বাবা। “ আমি কি কারন টা জানতে পারি তোর এই অদ্ভুত শর্তের ? „ 

“ এখন না , পরে। ঠিক সময়ে তুই সব জানতে পারবি। আমি কেন সাহায্য করছি , কেন তোর মালের পরিমাণ দেখতে চাইছি । সব জানতে পারবি এক এক করে। „ বেশ গম্ভীর দৃঢ় কন্ঠে রবি বলে। 

আখতার আর কিছু বললো না । সে রবির সাথে দুরের জঙ্গলের দিকে এগিয়ে গেল। জঙ্গলের কিছুটা ভিতরে ঢুকলো ওরা। এখন আর কেউ মাঠ থেকে ওদের দেখতে পারছে না। রবি বললো “ নে এবার শুরু কর। „

আখতার নিজে প্যান্ট খুলে ধোনটাকে বার করে কিছুটা খেঁচে তার বাঁড়াকে দাড় করালো। তারপর হ্যান্ডেল মারতে থাকলো। 

পাশ থেকে একটা বড়ো কচু পাতা রবি ছিঁড়ে এনে আখতার কে দিল আর বললো “ সব মাল এতেই ফেলবি । „ 

রবি বাইরে এসে নজর রাখতে লাগলো কেউ এদিকে আসছে না তো। পাচ মিনিট পর আখতার বললো “ ধুর এইভাবে হয় নাকি ? „ 

“ তাহলে কি ভাবে হয় ? „

“ কোন পর্ন দেখতে দেখতে খেচার মজাই আলাদা । „ 

“ পর্ন তো আমার ফোনে নেই , দাড়া ! „ বলে রবি নিজের ফোনে কিছু একটা বার করে আখতার কে দিল। আখতার দেখলো ফোনে ববিতার ফটো। আটপৌরে শাড়ি পড়ে আছে। শাড়িটা হলুদ রঙের। ফটোতে যে ব্লাউজ ববিতা পড়ে আছে তাতে তার ফর্সা বৃহৎ দুধ দুটো অনেকটা দেখা যাচ্ছে । আর কি গভীর খাঁজ ওই দুধ জোড়ার। 


“ কি ছেলে মাইরি । নিজের মায়ের ফটো দিচ্ছে অন্যজনের খেচার জন্য। কিন্তু কেন এতো সাহায্য করছে এই ছেলেটা ? কি জানি ? কি আছে এই ছেলের মাথায় ? „ আখতারের মাথায় বারবার এই প্রশ্ন গুলো ধাক্কা খাচ্ছে। 

আখতার হেঁসে বাঁ হাতে ফোনটা নিয়ে ফটো দেখতে দেখতে ডানহাত দিয়ে খেচতে লাগলো। প্রায় পনেরো কুড়ি মিনিট পর আখতারের মাল বার হলো। রবি এসে দেখলো কচু পাতার উপর প্রায় এক মগ ভর্তি মাল। সাদা ধবধবে গাঢ় । যেন দই। সে মনে মনে খুশি হলো। “ বললো যা দেখার দেখে নিয়েছি এবার চল। না হলে সবাই চিন্তা করবে। „ 

তারপর পরপর তিনটে ক্লাস করে ছুটির ঘন্টা পড়লো। আখতার রবিকে বলল “ দাড়া একটু । আমি আসছি। „ বলে হোস্টেলে চলে গেল। 

যখন ফিরলো তখন হাতে একটা বড়ো সুটকেস। “ এটা কি? „ বললো রবি। 

“ এতে আমার জামা কাপড় আর বাই খাতা আছে। সকালেই গুছিয়ে রেখেছিলাম। „ বলে হেসে উঠলো আখতার। 

“ আচ্ছা চল এবার। „ বলে তারা বাড়ির উদ্দেশ্যে অটো ধরলো। দুটো অটো চেঞ্জ করে তারপর দুজন পৌছালো নিজেদের বাড়িতে। সোজা উপরের তলায় উঠে রবিকে বেল বাজাতে না দিয়ে আখতার বেল বাজালো । 

দরজা খুললো ববিতা। পরনে হলুদ আটপৌরে শাড়ি আর ব্লাউজ। ভিতরে ব্রা অবশ্যই আছে। আর কপালে একটা কালো টিপ। 

“ এসো ভিতরে এসো। „ হেঁসে বললো ববিতা। 

“ কাকি ধন্যবাদ আপনাকে। আমাকে এখানে থাকতে দেওয়ার জন্য। „

“ ধন্যবাদ আমাকে না , তোমার বন্ধু কে দাও। ওর বলাতেই তোমার এখানে থাকার ব্যবস্থা হয়েছে। „ 

আখতার হাঁসতে হাঁসতে ঘরে ঢোকে আর মনে মনে বলে “ ধন্যবাদ তো রবিকে দেবোই । এরকম একটা খাসা মাল চোদার সুযোগ করে দেওয়ার জন্য ! „ 



লেখক......... বিচিত্রবীর্য 



                         ...........................আসছে.......................
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Awesome story.
Please keep writing.
5 stars added
[+] 2 users Like Moynul84's post
Like Reply
#3
(09-05-2021, 10:04 PM)Moynul84 Wrote: Awesome story.
Please keep writing.
5 stars added

Thanks bro for appreciation
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#4
Khub sundor laglo .
Chaliye jaan.
Like and reps added with 5 star rating.
খেলা হবে। খেলা হবে।
[+] 2 users Like Sdas5(sdas)'s post
Like Reply
#5
দাদা আপনি নিয়মিত আপডেট দেবেন আমরা লাইক রেপু দেব ধন্যবাদ দাদা আমাদের জন্য গল্প লেখার জন্য
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#6
এই নামে সম্ভবত আরো ২/৩ টা থেড আছে এই সাইটে৷ প্রথমে ভাবছি পুরাতন কোনো থ্রেড, ঢুকে দেখি নতুন ঝকঝকে কিছু।
দারুন হচ্ছে, আপডেট এর অপেক্ষা..
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#7
Fantastic story! Outstanding plot, super excellent writings.
[+] 1 user Likes The Pervert's post
Like Reply
#8
Update please man.
Osadaron story.
Likes and repssss
[+] 1 user Likes Moynul84's post
Like Reply
#9
ববিতাকে প্রোপজ ( তৃতীয় পর্ব )

মঙ্গলবার রাতে যখন সবাই একসাথে খেতে বসলো তখন আখতার আর ববিতা কথা বলতে বলতে খাচ্ছিল।

“ কাকি আপনাকে অনেক সুন্দর দেখতে। „ আখতার সাহস করে বলেই ফেললো কথাটা। ধিরে ধিরে এগিয়ে যেতে হবে। তার দ্বিতীয় পদক্ষেপ হলো ববিতার সৌন্দর্যের প্রসংশা করে তার মনের ভিতর জায়গা নেওয়া।

ববিতা বিষম খেলো , মনে মনে বললো  “ কি ! বলে কি ছেলেটা। তাও আবার রবির সামনে। „ সে নিজেকে একটু সামলে নিয়ে বলে “ আমার মতো মোটা মহিলাকে তুমি সুন্দর বলছো ? „

“ আপনি আর মোটা ! „ একটু হেসে নেয় আখতার। “ কখনোই না। রবি যদি আপনার পাশে দাড়ায় তাহলে রবিকে আপনার ভাই বলে মনে হয়। আর আপনি নিজেকে মোটা বলছেন । „ হাসতে হাসতে বললো আখতার।

“ আচ্ছা ! তুমি কি দেখে বললে আমি সুন্দর ? „ ববিতাও এখন ইয়ার্কির মুডে।

“ আপনার সবকিছু। আপনার ওই কপালের ছোট টিপ। কাজল দেওয়া টানা চোখ। নাক , ফর্সা লাল টুকটুকে গাল। আর ঠোটের তো তুলনাই নেই। „ আখতার ববিতার চোখে চোখ রেখে বললো কথাগুলো।

কথা গুলো শুনতে শুনতে ববিতার শরীর গরম হয়ে যাচ্ছিল। সে আর পারলো না। “ অনেক দুষ্টুমি হয়েছে , এবার খেয়ে নাও। পড়াশোনা শেষ করে একটা চাকরি করো ।  তখন আমার থেকেও অনেক সুন্দরী পাবে। „

“ হয়তো পাবো কিন্তু তারা কেউ আপনার মতো হবে না। আপনি সেরার সেরা সুন্দরী । „ আখতার আপশোষ এর সুরে বললো।

ববিতা আর পারলো না। সে চুপ করে খেয়ে উঠে পড়লো। মনে মনে ভাবলো “ এই ছেলের মতলব খারাপ। „

রবি আখতার আর মায়ের কথা শুনছিল আর হাঁসছিল। সে ভাবলো “ যাক ! আমাকে তাহলে কিছু করতে হচ্ছে না। আখতার নিজে থেকেই এগিয়ে যাক। „

আখতারকে একটা আলাদা ঘর দেওয়া হলো থাকার জন্য। দেখতে দেখতে বুধবার আর বৃহস্পতিবার কেটে গেল কিন্তু কিভাবে এগিয়ে যাওয়া যায় সেটা মাথায় এলো না আখতারের ।  

এই দুই দিন যতোটা সম্ভব আখতার ববিতার আশেপাশে থেকেছে। রান্নার কাজে সাহায্য করেছে । কিন্তু কোন আইডিয়া এলো না।

ববিতার ও এখন আখতারের সঙ্গ ভালো লাগতে শুরু করেছে । মনে মনে ভাবে “ যেভাবে আমার পিছন পিছন ঘোরে ছেলেটা। বুক , পাছা , পেটের দিকে কিভাবে ড্যাব ড্যাব করে চেয়ে থাকে । কি জানি কি করে বসে। „ তবে এতে ববিতার ইগো স্যাটিস্ফাই হয় খুব।

বৃহস্পতিবার রাতে আখতার আর রবি একসাথে পড়ছে তখন মাথায় বুদ্ধিটা এলো। সে রবিকে জিজ্ঞাসা করলো  “ ববিতা কখন  স্নান করে ? „

“ দুপুরে। „

“ দুপুরে । উমমম । তাহলে কালকে স্কুল ছুটি করতে হবে। „ বেশ আনন্দ মাখা গলায় বললো।

“ কালকে এমনিতেও স্কুল ছুটি। কার যেন জন্মদিন একটা। কেন দরকার কি তোর ? „ ভুরু কুচকে জিজ্ঞেস করে রবি।

“ তুই বুঝবি না। কাল শুক্রবার, তাহলে পরপর তিনদিন স্কুল ছুটি। কালকেই তাহলে তোর মা কে আমার যন্ত্র দেখাতে হবে। „ বাম হাতের তালুতে ডান হাত দিয়ে ঘুসি মেরে বলে আখতার।

সকালে ঘুম থেকে উঠে ববিতা ঘর  গোছগাছ করে। তারপর নাস্তা বানিয়ে খেয়ে নেয় । দুপুরে ঘর পরিষ্কার করে , জামা কাপড় কেচে , একবার স্নান করে নেয়  । যথারীতি সেদিনও ঘুম থেকে উঠে সকালের জন্য ব্রেক ফাস্ট বানাতে বসে গেল।

দুপুরে  ববিতা বাথরুমে চলে গেল স্নান করতে। আখতার এটার জন্যই অপেক্ষা করছিল। ববিতার বাথরুমে ঢোকার কুড়ি মিনিট পরে আখতার গিয়ে বাথরুমে টোকা দিতে লাগলো ।

“ কাকি খুব জোড়ে পেয়েছে। প্লিজ দরজা টা খুলুন । না হলে এখানেই হয়ে যাবে। „ আখতার বাথরুমের দরজার বাইরে থেকে বললো ।

“ একটু দাড়া বাবা। „ ভিতর থেকে ববিতা বললো।

“ দাড়ালে এখানেই হয়ে যাবে। আপনি দরজা খুলুন  প্লিজ। „ কাতর গলায় বললো আখতার।

না চাইতেও ববিতাকে  বাথরুমের দরজা খুলতে হলো ।

সে যথারীতি বাথরুমে ঢুকে ববিতার সামনে নিজের ধন বার করে মুততে শুরু করলো । “ আমার সামনে খুলে দাড়িয়ে গেলে। „ ববিতার তখন শাড়ি পড়া হয়ে গেছে। “ এই বদমাশ লজ্জা নেই তোমার ? „

“ আরে কাকি প্রচুর জোড়ে পেয়েছিল তো। কি করবো বলো ! সামলাতে পারি নি যে । „ আখতার তার ধোন নাড়াতে নাড়াতে বললো ।

ববিতা এক দৃষ্টিতে আখতারের কালো মোটা ধন দেখতে থাকলো। আখতারের মোতা হয়ে গেলে সে তার বাড়া ববিতা কে দেখিয়ে দেখিয়ে নাড়িয়ে বেরিয়ে গেল বাথরুম থেকে। তার আগে দেখে নিল ববিতা একদৃষ্টিতে ওর বাড়ার দিকে তাকিয়ে আছে।

বাথরুম থেকে বেরিয়ে আখতার চলে গেল রবির ঘরে। গিয়ে রবিকে বললো “ তোর মা খেয়েছে ! „

“ কি খেয়েছে ? „

“ হিট খেয়েছে ।  আমার বাড়ার হিট। „

“ মানে ? „

আখতার সব বললো রবি কে। রবি বুঝলো।

পরের দিন শনিবার স্কুল ছুটি। ববিতা আর রবি দুজন থাকতো। তাই বাড়িতে কোন কাজের মহিলা রাখেনি তারা। সারাদিনের কাজ করতে করতেই দিন কেটে যায় ববিতার। ঘর মোছা। জামা কাপড় কাচা। ঘর গোছানো আর কত কি।

বেলায় যখন ববিতা ঘর মুছছিল তখন আখতার তার দিকে তাকিয়ে শরীরের প্রতিটা অঙ্গ দেখছিল । চোখ দিয়েই যেন সে ববিতার উলঙ্গ শরীর দেখতে পাচ্ছে।

ববিতা বুঝলো---------- ডাকাত ধন সম্পত্তি লুট করার জন্য ঘরের ভিতর ঢুকে বসে আছে । তার আর কিছু করার নেই। কিছু বললে যদি রবি আবার রাগ করে বসে ।

এইসব ভেবেই  ববিতা কিছু বললো না। আর এমনিতেই ববিতা আখতারের বাঁড়া দেখে আর নিজেকে কন্ট্রোল করতে পারছে না। সেও তো এখন আখতারের ওই ধোনের লোভী।  

আখতার ববিতার ঘর মোছার এই দৃশ্যের ফটো তুলে রাখবে ভেবে নিজের ফোন বার করলো। ভবিষ্যতে হ্যান্ডেল মারার সময় কাজে লাগবে। ফোন বার করতে দেখে ফেসবুকের কয়েকটা নোটিফিকেশন। নোটিফিকেশন অন করে ফেসবুকে ঢুকেই আখতারের মাথায় বুদ্ধি টা এলো।

ফটো তোলা তখন মাথায় উঠেছে। যদি বুদ্ধি কাজে লেগে যায় তাহলে আর ফটো না , সরাসরি খাটেই গেঁথে গেঁথে ববিতাকে চুদতে পারবে। সে বললো “ কাকি আমি বাইরে যাচ্ছি। আসতে হয়তো দুপুর হতে পারে। „

“ আচ্ছা। সাবধানে যেও। „

“ হ্যাঁ। „ মুখে বললো , কিন্তু মনে মনে বললো “ সাবধানে তে যেতেই হবে। তোকে চুদতে হবে তো। „

যখন ফিরলো তখন দুপুর । আর হাতে একটা বাক্স। ববিতা দরজা খুলতেই , বাক্সটা আখতার ববিতার হাতে দিয়ে দিল। কাকি এটা তোমার জন্য। আজকে কিস ডে বাংলাতে চুম্বন দিবস তাই তোমাকে এটা দিলাম।

ববিতা গিফ্টের রেপার  টা খুলে বাক্স টা খুললো। তাতে একটা বড়ো চকোলেট , একটা লাল গোলাপ ফুল আর একটা ছোট্ট টেডি বিয়ার। ববিতার বুঝতে অসুবিধা হলো না আখতার তাকে নিজের প্রেমিকা মনে করে এই উপহার গুলো দিচ্ছে ।

ঠাস করে একটা চড় মারে ববিতা “ কি এসব ? তোমার সাহস কিভাবে হলো আমাকে এগুলো দেওয়ার। ইতর , বজ্জাত , জানোয়ার কোথাকার। „ ববিতা রেগে চিল্লিয়ে কথা গুলো বলে ছুড়ে ফেলে দিল সব ।

“ কি হয়েছে ? চ্যাচাচ্ছো কেন ? আর চড় মারলে কেন আখতার কে ? „ রবি ঘর থেকে দৌড়াতে দৌড়াতে এসে জিজ্ঞেস করলো।

“ দেখ তোর বন্ধু আমাকে কি সব দিচ্ছে । কাকে ঘরে ঢোকালি তুই ? „ বলে রাগে গর্জাতে গর্জাতে ববিতা ওখান থেকে চলে গেল।

রবি গিফ্ট দেখেই বুঝলো কি ঘটেছে। রবি একবার আখতারের দিকে তাকালো। সে গালে হাত দিয়ে সোফায় বসে আছে। রবি বুঝলো এবার ওকেই করতে হবে যা করার ।

গিফ্টের বাক্সটা তুলে নিজেদের শোওয়ার ঘরে গেল। সেখানে ববিতা রাগি মুখ করে বসে আছে।

“ একজন গিফ্ট দিচ্ছে আর তুমি তাকে মারলে ! „ রবি ধীর শান্ত কন্ঠে বললো।

“ ও আমাকে নিজের প্রেমিকা ভেবে গিফ্ট দিয়েছে। কোন ডাকাত কে ঘরে ঢোকালি তুই। „ রাগ তখনো প্রকাশ পাচ্ছে ববিতার গলায়।

“ এর আগে কি কেউ তোমাকে প্রেমিকা মনে করে গিফ্ট দিয়েছে ? আমি তোমার জীবনের পুরোটা জানি। তুমি আজ পর্যন্ত কারোর কাছে থেকে কোন ধরনের উপহার পাওনি। তাহলে যখন কেউ দিচ্ছে তখন নিয়ে নাও। „

“ আমি বিবাহিতা মহিলা। আমার স্বামী আছে। আমার দিকে কিভাবে নজর দিচ্ছে ও। ওর সাহস কিভাবে হলো। „

“ তুমি কি সত্যিই বিবাহিতা ? তোমার কি কোন স্বামী আছে আদেও , যে তোমাকে ভালোবাসা দিচ্ছে। সাহসের কথা জানি না। কিন্তু হ্যাঁ ওযে তোমায় মন থেকে ভালোবাসে সেটাতে কোন সন্দেহ নেই। „

“ মানে তুইও চাইছিস আমি আখতারের ওই উপহার নি ! „ বিস্ময় ঝরে পড়ে ববিতার গলা থেকে।

“ আমি কি চাই , সেটা গুরুত্বপূর্ণ নয়। তোমার পরিস্থিতি কি , তোমাকে কে ভালোবাসছে ? কে দূরে সরিয়ে রাখছে সেটা গুরুত্বপূর্ণ। তোমার জীবন তুমি বুঝবে। এই যে রইলো উপহার , এখন সবকিছু তোমার উপর। „ বলে গিফ্টের বাক্সটা পাশে রেখে চলে এলো।

আখতার তখন নিজের ঘরে গিয়ে শুয়ে রয়েছে। রবি গিয়ে তার পাশে বসে বললো “ মনে হচ্ছে সবকিছু কেচলে গেছে। দেখ কি করবি। „

আখতার কোন উত্তর দিল না । আখতারের চুপ করা দেখে রবি চলে এলো।

সেদিন আর কারোর মুড ঠিক নেই। ববিতা ঘরের কাজ করলো। রান্না করলো। আর মনের ভিতর হাজারো দ্বন্দ্বের ঢেউ আছড়ে পড়লো। আখতার নিজের ঘর থেকে একবারও বার হয়নি।

রাতে যখন খাবার দিল তখন ববিতা বললো “ ডাক তোর বন্ধু কে ।  খেয়ে নিক। রাত উপোষ করা ঠিক না। „

রবি আখতারকে ডাকলো। আখতার খেতে এলো কিন্তু ববিতার মুখের দিকে একবারও তাকায়নি । ববিতা সেটা লক্ষ করলো। আখতার তাড়াতাড়ি খেয়ে চলে গেল নিজের ঘরে। গিয়ে দরজা দিয়ে শুয়ে পড়লো।

রাতে রবি ববিতার পাশে শুয়ে বললো “ যাই হোক ওকে চড় মারা উচিত হয়নি। ভালোবাসা তো আর দোষ না। „

“ সত্যি রাগের বশে মেরে ঠিক হয়নি। „ ভাবলো ববিতা । রাতে ভালো ঘুম হলো না ববিতার।

পরের দিন রবিবার ভ্যালেন্টাইন ডে । ঘুম থেকে উঠে ববিতা সকালের ব্রেকফাস্ট বানালো । আখতার সেটা খেয়ে নিয়ে সেই যে বাইরে চলে গেল আর এলো না।

দুপুরের খাবার খাওয়ার সময়ও যখন এলো না। তখন ববিতার মন  সেই পাথরটার মতো হলো , যেটা আছে কোন উপকূলে আর সমুদ্রের ঢেউ এসে বারবার তাকে আঘাত করছে।

“ এই ওকে একটু ফোন কর না। দেখ না ছেলেটা কোথায় গেল। সকালে বেরিয়েছে এখনো এলো না । „ ববিতার গলায় চিন্তা দেখা দেয়।

“ আচ্ছা করছি। „ রবি ফোন করলো। “ ফোন রিং হচ্ছে কিন্তু তুলছে না। „ সে মাকে বললো। কিন্তু এটা বললো না যে তার ফোনে একটা মেসেজ এসছে।

ববিতার এখন পাগলের মতো অবস্থা। বিকাল হয়ে গেছে। “ বাবা তুই যা না একবার হোস্টেলে ।  ওখানে আছে কিনা দেখ। „

“ যাওয়ার কি দরকার। ফোন করলেই হলো। „ সে হোস্টেলের সুপারিনটেনডেন্ট কে ফোন করার অভিনয় করলো।

“ না মা ! ওখানে নেই। যেখানেই থাকুক রাতের মধ্যে ফিরে আসবে। চিন্তা করো না। „

চিন্তা তো খুব হচ্ছে ববিতার। আর নিজেকে সামলাতে পারছে না সে। কোন কাজ করতে পারলো না আর। রাতের খাবার টা গরম করলো কোনরকমে। তখন ঘড়িতে 9:47 । তারপর রবিকে খেতে দিল । রবি খেয়ে সবে সোফায় বসেছে , ডোরবেল বেজে এলো।

ববিতা দৌড়ে গিয়ে দরজা খুললো। সামনে আখতার “ কোথায় ছিলে তুমি। সারাদিন খাওয়া নেই নাওয়া নেই। চিন্তা হয় না আমাদের। „ গর্জে উঠলো ববিতা।

“ আমি কে ! যে তোমার চিন্তা হবে ? „

“ তুমি যেই হও । আমরা আমাদের বাড়িতে তোমার থাকার জায়গা দিয়েছি। চিন্তা তো তবেই। „ রাগী কন্ঠে বললো ববিতা।

“ ঘরে যখন জায়গা দিয়েছেন তখন মনে জায়গা দিতে অসুবিধা কোথায় ? আমি জানি ওই মনে এখন কেউ নেই। „ বলে পকেট থেকে একটা ছোট লাল কৌটো বার করে সেটা খুললো। তাতে একটা সোনার আংটি।

এবার আখতার এক হাটু গেড়ে হাতে আংটি নিয়ে বললো “ will you marry me babita ? „

ববিতার মুখ বন্ধ। এ ছেলেকে কি বলবে সে। একবার চড় মেরেছে। এখন আবার বলছে বিয়ে করবে। কি করবে ভেবে পাচ্ছে না সে।

আখতার বুঝলো শেষ আগুন টা দিতে হবে। সে রান্নাঘর থেকে একটা ছুড়ি নিয়ে এসে বললো “ যদি আমি আমার ভালোবাসা কে না পাই তাহলে এ জীবন রেখে কি লাভ। „ বলে হাত কাটতে যাচ্ছিল।

ববিতা দৌড়ে এসে হাত থেকে ছুড়ি কেড়ে নিল। আবার একটা চড় মারলো।

“ আরো মারুন কিন্তু বলুন আপনি আমাকে ভালোবাসেন। না হলে আমি নিজেকে শেষ করে দেব। „

এবার সব বাধ ভেঙে গেল। ববিতা বললো “ হ্যাঁ আমি তোমাকে ভালোবাসি কিন্তু.......... „

“ ব্যাস এটাই শুনতে চেয়েছিলাম । „ বলে আখতার ববিতাকে জড়িয়ে ধরে ঠোটে ঠোট ডুবিয়ে দিল ।

রবি কিছু না বলে , চুপচাপ এইসব দেখে যাচ্ছিল। এবার সে উঠে নিজের ঘরে গিয়ে দরজা দিয়ে দিল। ( দুপুরে আখতার যে তাকে মেসেজ করেছিল সেটা হলো ----- চিন্তা করিস না। আমি তোর মায়ের জন্য একটা আংটি বানাতে এসছি। রাত দশটার আগেই চলে আসবো।)


ববিতার ও আখতারের মিলন ( চতুর্থ পর্ব  )


এবার ববিতার পালা। সেও যে আখতারের ধোন দেখে সেই ধোনের লোভী হয়ে আছে , সেটা প্রকাশ পেল। সে আখতারের ঠোটে ঠোট দিয়ে তাকে ঠেলতে ঠেলতে আখতারের ঘরে নিয়ে গেল। আখতার ভাবছে “ একি ! আমার একে খাওয়ার কথা , এতো আমাকে খাচ্ছে  ! „

ববিতা আখতারকে জড়িয়ে ধরে মনে মনে ভেবে নিল। “ আজ জীবনের সমস্ত সুখ পেয়েই ছাড়বে সে। যা এতদিন পাওয়া হয়নি। „

ভাবতে ভাবতেই আখতারকে খাটে ধাক্কা দিয়ে ফেলে দিল ববিতা। এবার ববিতা আখতারের ওপর শুয়ে ঠোট , মুখ , গাল চাটা শুরু করেলো । চুমু খেতে লাগলো সব জায়গা। ববিতার বিশাল স্তন শাড়ি ব্লাউজের উপর দিয়েই আখতারের বুকে পিষে যাচ্ছে ।

সময়টা শীতকাল। তবে আজ ঠান্ডা নেই বললেই চলে। তার উপর এই কামলীলার জন্য এখন বেশ গরম লাগছে দুজনার।

প্রায় দশ কুড়ি মিনিট ধরে ববিতা আখতারের গোফ দাড়ি হীন মুখ চেটে ফের চুমু খাওয়া শুরু করলো। যেন ক্ষুদার্ত বাঘিনী অনেক দিন পর খাবার পেয়েছে।

এবার আখতার তার জিভ ববিতার মুখে ঢুকিয়ে দিল। ববিতা আখতারের জিভ চোষা শুরু করলো। আখতারও ববিতার জিভ চুষতে শুরু করলো। এবার তারা একে অপরেরে লালা নিয়ে খেলতে লাগলো। চোখ বন্ধ করে , পরম তৃপ্তি করে খেতে লাগলো একে অপরের মুখের রস।

ততক্ষণে রবি কানে হেডফোন দিয়ে , ফুল ভলিউম দিয়ে , নিজের ঘরে শুয়ে পড়েছে।

এদিকে রবির মা ববিতার আচল পড়ে গেছে অনেকক্ষণ। এখন শুধু ব্লাউজের উপর দিয়েই তার বিশাল দুধের খনি দুটি আখতারের বুকে পিষে যাচ্ছে। আর তারা একে অপরের মাথা ধরে ঠোটে ঠোট ডুবিয়ে সাপের মত খাটের উপর এপাশ ওপাশ গড়াগড়ি খাচ্ছে। একবার ববিতা নিচে আখতার উপরে তো একবার ববিতার বিশাল মিল্ফ শরীর আখতারের উপরে।

প্রায় পাচ দশ মিনিট পর ববিতা আখতার কে ছেড়ে উঠে পড়লো। “ চলো কিছু খেয়ে নি। প্রচন্ড খিদে পেয়েছে। তুমিও তো কিছু খাও নি । „

“ আমি আজ তোমাকে খেয়ে আমার ক্ষিধে মেটাবো। তোমার জন্যেও কিন্তু কিছু আছে আমার কাছে। „ বলে সে তার প্যান্টের উপর দিয়ে ধোনের উপর হাত বোলালো ।

“ সত্যি ! এতোটা আছে যে আমার ক্ষিধে মিটে যাবে ! „

“ তুমি খেয়েই দেখো না। তারপর বলবে। „ আখতার গর্বিত কন্ঠে বললো।

এবার ববিতা দেখলো আখতারের প্যান্ট ফুলে একটা তাবু হয়ে আছে। খাটের নিচে নেমে এসে হাটু গেড়ে বসলো ববিতা । আখতার খাটের কিনারায় পা দুলিয়ে বসলো ।

ববিতা প্যান্টটা খুলে ছুড়ে ফেলে দিল। জাঙিয়ার উপর দিয়ে তখন বিশাল ধোনটা ফুসছে । সে জাঙিয়া টেনে হাটুর কাছে টেনে নামালো । জাঙিয়া টানতেই প্রায় আট নয় ইঞ্চি ধোনটা বেরিয়ে আসলো।

“ ষোল সতের বছর বয়স তোমার ।  আর এখনই এতো বড়ো। কি করে ? „ ববিতা অবাক হয়।

“ ভগবান তোমাকে সুখ দেওয়ার  জন্য এই উপহার আমার মাধ্যমে তোমাকে দিয়েছে । এখন আমার কাজ হলো তোমাকে ফেলে চোদা। „ আখতার বুক ফুলিয়ে বললো।

“ আমাকে চোদার এতো শখ তোমার ! „ বলে দাড়িয়ে থাকা ধোনের উপর হাত বোলাতে লাগলো ববিতা।

“ চোদার শখ তো প্রথমদিন থেকেই কিন্তু এই কয় দিনে তোমাকে ভালোও বেসে ফেলেছি । „ প্রোপোজ করার সুরে বলে আখতার ।

ববিতা এই ভালোবাসার কথা শুনে আখতারের দিকে তাকালো। কেউ যে কখনো তাকে এই তিনটে শব্দের জাদুমন্ত্র বলেনি । এতদিনে সে ভালোবাসার মানুষকে পেয়েছে। আর কাউকে পরোয়া করে না  ববিতা।

“ ষোল-সতেরো বছর বয়স তোমার। তুমি কি জানো ভালোবাসার? „ ববিতা ভুরু নাচিয়ে বললো।

“ যাকে দেখে মনটা শান্ত হয়ে যাবে। মনে হবে তাকে পৃথিবীর সমস্ত সুখ দিই। সেইজন্যই তো তোমার জন্য গিফ্ট নিয়ে এলাম । „ আখতার লাজুক গলায় বললো।

আখতারের মুখে ম্যাচিউর কথাবার্তা শুনে ববিতা আখতারের ধোনের ডগায় লেগে থাকা প্রিকাম রস জিভ দিয়ে চেটে নিল। তারপর চুমু খেতে লাগলো আখতারের ধোনে।

ববিতার হাত আর ঠোটের স্পর্শ পেয়ে আখতারের শরীর বসা অবস্থাতেই বেকে গেল। মুখ দিয়ে কেবল  আআআআআআহহহহহহহহহহ বার হচ্ছে।

“ উফফফ কি নরম তোমার ওই ঠোট। আর চুমু খাও । চুমু তে ভরিয়ে দাও। „ কাপা গলায় বললো আখতার।

বলতে বলতে আখতারের ধোন থেকে আরো প্রিকাম বেরিয়ে এলো। ববিতা এবার সেটা চাটা শুরু করলো।

গরম জীভের স্পর্শ পেয়ে আখতার শুয়ে পড়লো খাটে। কোমর থেকে পা খাটের বাইরে ফেলা আছে। আরামে চোখ বন্ধ করে ফেললো। ঘরের মধ্যে কেবল চাটার শব্দ স্লপ স্লুপ স্লিপ সুরুপ। ববিতা আখতারের ঝুলন্ত দুটো বল একটা একটা করে মুখের ভিতর নিয়ে খেলতে লাগলো। কখনো জিভ দিয়ে চাটছে তো কখনো চুষছে । আখতারের , এই কামলীলায় মারা যাওয়ার মতো অবস্থা হলো ।

প্রায় তিন চার মিনিট চাটার পর। ডিম নিয়ে খেলার পর ববিতা আখতারের বিশাল কালো ধোন মুখের ভিতর নিল। আখতার উঠে বসলো।

ববিতা মেঝেতে হাটু গেড়ে বসে আখতারের ধোন চুষছে। কিন্তু পুরোটা মুখের ভিতর যাচ্ছে না। আখতার ববিতার মাথাটা ধরলো , ডান গালের চুল কানের পিছনে দিয়ে দিল। কিছুক্ষণ ববিতার ওই সুন্দর মুখ দেখতে দেখতে হঠাৎ মাথাটা ধরে নিচে চেপে দিল। এতে আখতারের বিশাল ধোনটা ববিতার টাকড়ায় গিয়ে বাধলো । গোত করে একটা আওয়াজ হলো । ববিতার চোখ বড়ো বড়ো হয়ে উঠলো। নিশ্বাস নিতে পারছে না। আখতার মুখ চোদন দিতে শুরু করলো।

কিছু সেকেন্ড পর আখতার বুঝলো ববিতার দম বন্ধ হয়ে আসছে। সে এবার ববিতাকে ছেড়ে দিল। ববিতার তখন পুরানো সব স্মৃতি এসে মাথায় আঘাত করছে। ববিতা আখতারের ধোন মুখ দিয়ে বার করে রাগী দৃষ্টিতে তাকালো। “ পশুর মতো আচরন কেন ? আমি তো পালিয়ে যাচ্ছি না। আর যদি কখনো এরকম করিস তাহলে সেক্স আর কখনো পাবি না তুই । „

“ সরি ! আসলে এটা আমার প্রথম সেক্স তো , তাই নিজেকে কন্ট্রোল করতে পারি নি। „ চোখ নামিয়ে বললো আখতার।

“ Hopeless ! ঠিক আছে ।  কিন্তু এবার আস্তে কর। আর আমার দম নেওয়ার সময় দিবি। „ করুনার দৃষ্টি হেনে বললো ববিতা। তারপর আবার বাঁড়া চোষায় মন দিল।

এবার আখতার ধিরে ধিরে মুখ চোদন দিচ্ছে ববিতাকে। আর ববিতার গলা থেকে গোত গোত ঘোত ঘোত ঘোৎ গোৎ ঘোত ঘোৎ ঘোত গোত গোৎ ঘোৎ আওয়াজ আসছে।

প্রায় পনের মিনিট পর ববিতা মুখ থেকে ধোন বার করে হাত দিয়ে উপর নীচ করতে করতে বললো। “ এতো সময় লাগে তোর মাল বেরাতে। „

“ সময় একটু বেশিই লাগে। তবে আজকে চেপে রেখেছি প্রান পন। „

“ আচ্ছা আমিও দেখি কেমন চেপে রাখতে পারিস । „  ববিতা কথাটাকে চ্যালেঞ্জ হিসাবে নিল।

সে এবার তার ব্লাউজের হুক খুলতে শুরু করলো। নিচে ব্রা। সেটাও খুলে ফেলতেই ববিতার বিশাল সাদা মাই বেরিয়ে এলো। ববিতার স্তনের বোটা কালো হলেও আশেপাশে কোন বলয় নেই।

আখতার হাত দেওয়ার সুযোগ পেলো না , তার আগেই ববিতা তার দুধের মাঝে আখতারের ধোন রেখে মাই চোদা শুরু করলো আর দুধের বাইরে বেরিয়ে থাকা আখতারের ধোনের মুন্ডি টা চাটা শুরু করলো। আখতার আবার শুয়ে পড়লো।

কি নরম এই দুধ জোড়া। প্রায় কুড়ি মিনিট ধরে মাই চোদা চললো। ততক্ষণে ববিতার দুধ গরম হয়ে গেছে। চামড়া লাল হয়ে আছে দুধের। আখতারের মনে হলো ধোন থেকে মাল না , যেন আত্মাটাই বেরিয়ে আসবে। সে উঠে বললো “ বার হবে ! বার হবে ! „

এবার ববিতা দুধ সরিয়ে শুধু মুখ দিয়ে চুষতে লাগলো। আগতার ববিতার মাথা ধরেই মাল ছেড়ে দিল। ববিতা প্রথমে আখতারের ধোনটা মুখে রেখেই মাল গুলো গিলছিল। কিন্তু বীর্যের পরিমাণ প্রচুর। সে এবার দুই হাত পাতলো। আখতার এবার ধন খেচে বাকি মাল ববিতার হাতের উপর দিল। ববিতার হাত প্রায় ভরে গেছে। ববিতা সেগুলো তৃপ্তি নিয়ে খেলো। মুখে তার জয়ের হাসি।

এবার আখতার উঠে ববিতাকে খাটে আনলো। আর ববিতার লাল হয়ে যাওয়া বিশাল দুধে চুমু খেতে লাগলো। বোটা চাটতে লাগলো। এক হাত দিয়ে একটা দুধ আস্তে আস্তে ভালো করে দলাই মালাই করতে করতে  আর একটা দুধের বোঝায়  মুখ দিয়ে চুষতে লাগলো । ববিতা নিজের ঠোট কামড়িয়ে আছে।

“ ভালো করে চুষে দে। চেটে দে। কামড়া। কামড়িয়ে লাল করে দে। „ পাগলের মতো বলতে থাকে ববিতা।

পাচ ছয় মিনিট পর আখতার তার ডান হাত দিয়ে শাড়ির উপর দিয়েই ববিতার গুদে হাত দিল। কিন্তু কোন মজা পেলো না , তাই সে শাড়ির কুচি খুলে দিল। শাড়ি খুলে দিতেইই শায়া বেরিয়ে এলো। শায়ার উপর দিয়ে ববিতার গুদে হাত দিতেই বুঝলো শায়া অনেক আগেই ভিজে গেছে। সে শায়ার উপর দিয়ে গুদে ডান হাতের তর্জনী আর মধ্যমা দিয়ে বোলাতে লাগলো।

এদিকে গুদের উপর হাত পড়তেই ববিতার পিঠ বেকে গেল মুখ দিয়ে কেবল আআআআআআ উউউউউউউফফফফফফ বেরিয়ে এলো। একটা হাত আখতারের মাথায় দিয়ে তার বুকের দুধের উপর চেপে ধরলে। আর একটা হাত দিয়ে আখতারের নেতানো ধোন কে দাড়ানোর চেষ্টা করতে লাগলো।

এবার আখতার গুদ দুধ থেকে মুখ আর হাত সরিয়ে উঠে বসলো। ববিতা তখন শুধু শায়া পড়ে আছে। বুকের উপর দুটো  দুধের ট্যাঙ্ক এতক্ষন চোষা আর টেপার ফলে ঝুলে আছে। আখতার ববিতার পায়ের কাছে এসে ডান পা তুলে ধরে পায়ের বুড়ো আঙুলে চুমু খেল। তার পায়ের উপর তারপর গোড়ালির ওখানে। ধিরে ধিরে উপরে উঠতে শুরু করলো। হাটুর উপর পৌছে যখন থাই তে প্রথম চুমু খেল তখন ববিতার শরীর বেকে যেতে শুরু করলো। আখতার এবার সায়াটাকে কোমর পর্যন্ত তুলে দিল। তার সামনে এখন বালে ভর্তি রসে জবজব করছে ববিতার গুদ। একটু কালো।

আখতার এবার থাই তে গোটা দশেক চুমু খেল। প্রতি চুমু তে ববিতা সুখের সাগরে ভাসতে শুরু করলো। থাই তে চুমু খেতে খেতে যখন গুদের কাছে এলো। তখন গুদের ঠিক পাশে একটা চুমু দিতেই ববিতার পেট উপরের দিকে উঠে এলো যেন ধনুষ্টঙ্কার হয়েছে। আখতার কিন্তু গুদের উপর কিছু করলো না। সে সোজা তলপেটে এসে চুমু খেল। ধিরে ধিরে নাভিতে এসে চুমু খেতেই ববিতার হাত দুটো আখতারের মাথার উপর চলে এলো। আখতার এবার নাভীতে জিভ ঢুকিয়ে বোলাতে লাগলো। ববিতা একটা আহহহহ শীৎকার করলো । আখতার বুঝলো ববিতা প্রথম জল খসিয়েছে। তার মানে আখতার ঠিক ধরেছিল। ববিতার নাভী খুব স্পর্শকাতর একটা জায়গা। মনে রেখে দিল আখতার।

এবার আখতার পেট চাটা শুরু করলো। কিছুক্ষণ চেটে ফের নাভীতে মনোনিবেশ করলো। নাভির ভিতরে জিভ বোলাতে লাগলো।

পাচ ছয় মিনিট পর আখতার উঠে গুদের উপর  একটা চুমু খেল। ববিতার শরীর কেপে উঠলো। আখতার ববিতার গুদে বালের উপর দিয়েই চাটা শুরু করলো। কিছুক্ষণ আগে যে রস বেরিয়েছে সেটার স্বাদ নিতে থাকলো। বেশ নোনতা নোনতা।। দুই হাতের আঙুল দিয়ে গুদের চেরাটা কে চিরে দিল।

লাল টকটকে গুদের ভিতরটা। আখতার তার নাক নিয়ে এসে ঘ্রান নিল। গুদের উপর আখতারের গরম নিশ্বাস পড়তেই ববিতার সারা শরীর আবার কেপে কেপে উঠলো।

“ ভালো করে চাট। সব রস খেয়ে নে। এর আগে কেউ খাইনি। তুই খা ।  „ বললো ববিতা ।

আখতার চোখ বন্ধ করে চাটা শুরু করলো। চাটা শুরু করতেই জিভে একটা কিছু বাধছে অনুভব করলো। চোখ খুলে দেখলো সেটা ভঙ্গাঙ্কুর। সে ফের চোখ বন্ধ করেই জিভ দিয়ে ভঙ্গাঙ্কুর নিয়ে খেলতে লাগলো, নাড়তে লাগলো, চাটতে লাগলো। কি গরম ববিতার গুদ। ভেজা , গরম , স্যাত স্যাতে ববিতার । গুদ

ববিতার শরীর তো আগে থেকেই কাপছিল , এখন সে কোন রকমে মুখ বন্ধ করে আছে। এবার সে বেকে গিয়ে জল খসিয়ে দিল আখতারের মুখের উপর “ নে ।  শালা খেয়ে নে । আমাকে ভালোবাসিস বলেছিলি না ! দেখি তুই কত আমাকে ভালোবাসিস  , তাহলে আমার গুদের রস  খেয়ে প্রমাণ কর। „

“ তোমার গুদের রস খেয়ে প্রমাণ করতে হলে আমি তাতেও রাজি। „  বলে আখতার সমস্ত রস চেটে খেয়ে নিল।

“ এবার তোর ধোনটা ঢুকিয়ে দে আমি আর পারছি না যে ! „

“ দিচ্ছি সোনা আমার, তোমার গুদে ধোন ঢোকানোর জন্য যে আমার এই রাজা কত উতলা তা তুমি জানো না। „ বলে ববিতার উপর শুয়ে পড়লো আখতার। নিজের দাড়ানো ধোনটাকে নিয়ে ববিতার গুদের উপর রাখলো। হাল্কা চাপ দিতেই পুচ করে আওয়াজ করে  ছুন্নত করা ধোনের মুন্ডিটা শুধু ঢুকলো। ববিতা এতেই ঠোট কামড়ে ধরলো। চোখ বন্ধ করে ফেললো।

এবার আস্তে করে আর একটা চাপ দিল। ধোনটার অর্ধেক ঢুকে গেছে। ববিতা আআআআআআআআআ করে উঠলো ।

আখতার বুঝলো আর ঢুকবে না। এবার সে আস্তে আস্তে চোদা শুরু করলো। পচ ফচ পচ ফচ পত ফত পচ পত ফচ পচ আওয়াজ হতে লাগলো। প্রায় দশ মিনিট ঠাপানোর পর আখতারের ধোনটা পুরো ঢুকলো। এখন শুধু পচাত পচাত ফচাত আওয়াজ হচ্ছে।

পুরোটা ঢোকার পর হাল্কা ব্যাথা শুরু হলো ববিতার। অনেকদিন ঢোকেনি কিছু। তার উপর আখতারের ধোন একটু বেশি বড়ো।

চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে ববিতার পুরানো সব স্মৃতি জেগে উঠলো। আখতারের চোদা খেতে খেতেই সে উঠে বসলো। আখতারের ধোন তখন বেরিয়ে গেছে গুদ থেকে। আখতার কে ববিতা শুইয়ে দিল।

ববিতা উঠে কোমড় থেকে শায়া খুলে ফেললো। তারপর আখতার কোমরের উপর বসে পড়লো। এক হাতে আখতারের ধোনটা গুদে সেট করে বসে পড়লো। ফচ ফচ ফচ আওয়াজ করে পুরোটা ঢুকিয়ে নিল। এখন সে cowgirl পজিশনে আখতারকে চুদতে লাগলো । এখন মনে হচ্ছে ববিতার গুদের সমানই আখতারের ধোন। খাপে খাপ পুরো।

ববিতা আখতারের দুই হাত ধরে আখতারকে চুদতে লাগলো। “ জানিস ? আমার স্বামী আমাকে কখনো উপরে উঠতে দেয়নি। সব সময় নিচে রেখেছিল। „

“ তাই তুমি আমাকে চুদে নিজের শখ মিটাচ্ছো । „

“ এই তুই না আমায় ভালোবাসিস , তাহলে আমি তোকে চুদলে অসুবিধা কোথায়। নাকি তুই শুধু আমাকে চুদবি। „ আখতারকে চুদতে চুদতেই বললো ববিতা। “ যদি শুধু তুই আমাকে চুদতে চাস তাহলে এখনি বেরিয়ে যা আমার বাড়ি থেকে। „ রাগি কন্ঠে বললো ববিতা।

“ আরে রেগে যাচ্ছো কেন। তোমার যতো শখ ততো চোদো আমায়। „ আখতার বললো। আখতারের কথায় ববিতা খুব খুশি হলো।

ববিতার উপর নীচ হওয়ার সময় তার বিশাল দুধ দুলছিল। যেন কালবৈশাখী ঝড়ে তাল গাছ দুলছে । আখতার আর নিজেকে সামলাতে পারলো না, সে ববিতার দুধ দুটো খামচে ধরলো টিপতে শুরু করলো। ববিতা সুখের  ব্যাথায় আআআআআআআআ শীৎকার দিল।

প্রায় কুড়ি মিনিট আখতারকে চুদলো ববিতা আর আখতারের হাতে নিজের দুধে টেপা খেলো  ।  প্রতিটা ধোনের গুতো সে নিজের যোনীতে চোখ বন্ধ করে অনুভব করলো । ববিতার পাছা আখতারের থাইতে আঘাত করলো বারবার। বারবার ঘরের ভিতর শুধু চোদনের আওয়াজ আর ববিতার পাছা আখতারের থাইতে আঘাত করার আওয়াজ হলো থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ থপ। মাঝে মাঝে কোমর ঘুরিয়ে দুলিয়ে আখতারের ধোন মোচড় দিতে লাগলো। এতে আখতারের ধোন আরো গভীরে প্রবেশ করলো । উফফফফফফফফফফ মুখ দিয়ে আওয়াজ বার হলো দুজনেরই , সাথে তাদের গরম নিশ্বাস ।

জীবনে প্রথমবার একজন পুরুষ মানুষ কে পেলো ববিতা।  আজ খুব খুশি ববিতা ।  আখতার কে চুদতে চুদতে চোখ বন্ধ করে  আহহহহ বলে রস খসিয়ে দিল ববিতা ।

“ তুমি তো শান্ত হলে , আমার কি হবে ? „

“ তাহলে এবার তুই নিজের কোন পছন্দ মতো পজিশনে আমাকে চুদে দে। „ আজ জীবনে প্রথম সুখ পেলো সে। সে সব করতে রাজি আছে। নিজের ভালোবাসার মানুষকে চুদতে দিতেও রাজি আছে।

“ তাহলে উল্টে শুয়ে পড়ো আর পেটের নিচে একটা বালিশ রাখো যাতে তোমার পোদ দুটো যেন উচুঁ হয়ে থাকে। „

“ আমার পোদ মারবি নাকি তুই ? „

“ না না আজকে না। সে পরে একদিন হবে । পরে একদিন জম্পেশ করে তোমার পিছন মারবো। তোমার এই খানদানী পোদ না মারলে যে আমাকে নরকেও ঢুকতে দেবে না । „  ববিতার পাছায় হাত বোলাতে বোলাতে বললো আখতার ।

আখতারের কথা শুনে হেসে ফেললো  ববিতা , আর নিজে পেটের নিচে একটা বালিশ রেখে পোদ দুটো উচু করে উল্টে শুয়ে পড়লো। ঘড়িতে তখন রাত একটা বাজতে যায় ।

আখতার ববিতার উপর শুয়ে ধোনটাকে গুদের উপর সেট করলো। এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরোটা।

“ উফফফফফ আআআআআআআআআ আস্তে জানোয়ার কোথাকার।„  

এবার আখতার ববিতার উপর শুয়েই চুদতে শুরু করলো সারা ঘর থপাত তফাত ছপাৎ আওয়াজ হচ্ছে। ববিতার মুখে “ আআআআআ ইসসসসস আরো জোড়ে কর শালা।  আরো জোড়ে কর ভাতার আমার। „

আখতার ববিতা কে চুদতে চুদতেই তার কান আস্তে করে কামড়ে ধরলো । কান চেটে ঘাড় চাটতে চাটতে চুদতে লাগলো । ববিতা চোখ বন্ধ করে চোদন সুখ নিতে থাকলো। কানের পিছনে আখতার  জিভ দিতেই ঘাড় বেকিয়ে দিল ববিতা ।

আখতার বুঝলো ববিতার নাভী , ভঙ্গাঙ্কুর আর কানের পিছন খুব স্পর্শকাতর। মনে মনে নোট করে নিল সে। পরে কাজে লাগবে।

প্রায় কুড়ি মিনিট পর আখতার বললো “ এবার বার হবে সোনা বউ আমার। „

“ দাড়া একটু আমারও বার হবে। আর একটু চোদ । দুজনে একসাথেই রস ছাড়বো। „ কাপা গলায় বললো ববিতা।

আরো পাচ মিনিট চোদার পর দুজনেরই  চরম মুহুর্ত চলে এলো। “ আখতার জিজ্ঞেস করলো কোথায় ফেলবো ? „

“ ভিতরেই ফেলে দে । আমি তোর গরম বীর্য অনুভব করতে চাই। „

আরো কয়েকটা ঠাপ মেরে  দুজনেই আআআআআআআআআআ বলে একসাথে রস খসিয়ে দিল। দুজনের মুখেই পরম তৃপ্তি। আখতার ববিতার উপর শুয়ে পড়লো। “ তোর মাল আমি পেটের ভিতরে অনুভব করছি রে। কি গরম ! আর আরাম খুব। „ বললো ববিতা।

“ তোমার গরম রসও আমার ধোন ধুয়ে দিচ্ছে। „ বললো আখতার । “ সুখ পেলে আমার চোদায় ? অবশ্য তুমিও আমাকে চুদেছো। „ ববিতার গুদে আখতার নিজের নেতানো ধোন রেখে বললো।

“ খুব সুখ পেলাম রে। চুদেও সুখ পেয়েছি, চুদিয়েও সুখ পেয়েছি। „ হাসতে হাসতে বললো ববিতা।

“ তাহলে এবার থেকে প্রতিদিন চুদবো তোমায়। দরকার হলে বিয়ে করে চুদবো। „

“ খুব শখ আমাকে বিয়ে করার। তোরা বাবা মা কে কি বলবি ? „

“ সে দেখা যাবে। তোমাকে বিয়ে করে আমি যে কোথাও যেতে পারবো না ! „ ববিতার পিঠের উপর শুয়ে বললো আখতার।

“ দেখবো কেমন বিয়ে করিস আমায়। „ মুখে বললেও, মনে মনে বললো ববিতা “ যেতে দিচ্ছে কে তোকে ? তুই শুধু আমার। মরে গেলেও আমার কাছে থেকে যেতে পারবি না। „

পাচ ছয় মিনিট পর ববিতা বললো “ চল স্নান করে খেয়ে নিই । খুব খিদে পেয়েছে। „

বলে তারা দুজনেই উলঙ্গ অবস্থায় বাথরুমে ঢুকলো। স্নান করে বার হলো। বলা ভালো , একে অপরকে স্নান করিয়ে বার হলো।

তারপর ববিতা উলঙ্গ অবস্থায় রাতের খাবার আবার গরম করে নিজে খেল ও আখতারকে খাইয়ে দিল।

তারপর দুজনেই উলঙ্গ অবস্থায় এসে খাটে শুয়ে পড়লো ।  এতক্ষণ সেক্সের জন্য ঠান্ডা না লাগলেও , এখন লাগছে । তাই তারা একটা মোটা চাদর গায়ে চাপিয়ে শুয়ে পড়লো।

“ কালকে স্কুল আছে। আমায় ডেকে দিও আমার সোনা বউ। „ বললো আখতার।

“ ঘুমা । ঠিক ডেকে দেব । „বলে আখতারের বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়লো  ববিতা।


লেখক........ বিচিত্রবীর্য



                     ............................ আসছে............................
[+] 10 users Like Bichitro's post
Like Reply
#10
Just osadaron.
Very hot story.
Starsss and likesssssss added
[+] 2 users Like Moynul84's post
Like Reply
#11
প্রতিশোধ  ( পঞ্চম পর্ব  )

সোমবার সকাল সাড়ে সাতটা । রবির ঘুম ভাঙলেও ববিতা আর আখতারের ঘুম ভাঙেনি। তারা এখনো মড়ার মতো ঘুমাচ্ছে । অন্য দিন হলে ববিতা রবির থেকে আগে ঘুম থেকে উঠে যেত , আজ তার ব্যাতিক্রম হলো ।

রবি ঘুম থেকে উঠে দেখে তার পাশে তার মা নেই । ধিরে ধিরে সব মনে পড়লো তার । কিভাবে আখতার ববিতাকে সোনার আংটি দিয়ে প্রোপজ করেছিল । তারপর ছুড়ি দিয়ে হাত কাটার ভয় দেখিয়ে মায়ের মুখ থেকে ভালোবাসি শুনেছিল । তারপর ববিতা চুমু খেতে খেতে ঠেলতে ঠেলতে আখতারকে ঘরে নিয়ে গেছিল । রবির সব মনে পড়তে মুখে একটা হাসি দেখা দিল । রবি খাট থেকে উঠে আখতারের ঘরে গেল ।

রবি আখতারের ঘরে গিয়ে দেখে , খাটে ববিতা আখতারের বুকে মাথা দিয়ে ঘুমিয়ে আছে । আর আখতার দুই হাত দিয়ে ববিতাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে । মোটা চাদর থেকে শুধু তাদের মাথা দুটো বেড়িয়ে আছে ।

ববিতার মুখে একটা তৃপ্তির আভাস আছে । মুখটা যেন এক রাতের মধ্যে  কয়েকশো গুন বেশি সুন্দর হয়ে গেছে । রবি মায়ের এই তৃপ্তিময় মুখ দেখে বুঝলো কাল রাতে আখতারের কাছে বেশ ভালো রকম সুখ পেয়েছে । মায়ের মুখ দেখে রবির মুখের হাসি আরো বেড়ে গেল। এবার যেন সেটা অন্তর থেকে বার হচ্ছে ।

গায়ে হাত দিয়ে মাকে ডাকলো রবি “ ওমা ! ওঠো । সকাল হয়ে গেছে । সাড়ে সাতটা বেজে গেছে যে। „

“ উমমম „ বলে ববিতা চোখ খুললো “ কটা বাজে ? „ আখতারের বুকে মাথা দিয়ে তাকে জড়িয়ে ধরে ঘুম জড়ানো গলায় বললো ববিতা ।

“ সাড়ে সাতটা বেজে গেছে । „

“ সাড়ে সাতটা বাজে !!!!!! কি আশ্চর্য ! „ বলে উঠতে যাবে দেখে , আখতার পাশে শুয়ে আছে । তৎক্ষণাৎ সব মনে পড়ে যায় তার । রবির সামনে একটু লজ্জা পায় ববিতা ।

“ তুই বাইরে যা । আমি আসছি। „ ঘরে চেয়ে দেখে একদিকে তার ব্লাউজ , একদিকে ব্রা , শাড়িটা খাটের ধারে । আরো লজ্জা পায় ববিতা । জীবনে প্রথম শারীরিক সুখ পেয়েছে সে ।

রবি ঘর থেকে চলে যেতে , ববিতা চাদরটা গা থেকে সড়িয়ে  রাখলো । পুরো উলঙ্গ তারা দুজন । আর আখতারের দিকে তাকিয়ে দেখলো তার ধোন দাড়িয়ে তালগাছ হয়ে আছে। সকালে ছেলেদের হয় এরকম ।

“ এই ! ওঠো । পড়তে বসো । এবছর মাধ্যমিক পরিক্ষা তোমাদের । „ বলে উঠে পড়লো ববিতা ।  আর নিজের ব্রা , শায়া পড়তে শুরু করলো।

“ উমমমম „ বলে আখতার উঠলো আর ববিতার শাড়ি পড়া দেখতে লাগলো।

“ আমাকে না দেখে , হাত , মুখ ধুয়ে , ব্রাশ করে , পড়তে বোসো । „ মুখে হাসি নিয়ে বললো ববিতা ।

আখতার একটা হাসি দিয়ে উঠে প্যান্ট পড়তে যাবে , দেখলো বাঁড়া শক্ত হয়ে আছে।

ববিতা দেখে হেসে বললো  “ টয়লেট করে এসো ।  নেমে যাবে । খবরদার খেচে মাল ফেলবে না । তোমাব সব মাল এখন আমার সম্পত্তি। মনে থাকে যেন ! „

আখতার হা হা হা হা  হাসতে হাসতে ভাবতে লাগলো , “ এক রাতের মধ্যে এই মহিলার চরিত্র সম্পূর্ণ পাল্টে গেল কিভাবে ? কাল পর্যন্ত যে ঢেকে ঢুকে চলতো । নিজেকে লুকিয়ে রাখতো , আজ হঠাৎ নিজেকে উজাড় করে দিচ্ছে কিভাবে ? „

উত্তর সে পেলো না । তাই , প্যান্ট পড়ে চলে গেল বাথরুমে । তখন বাথরুমে রবি। “ এ ভাই বাইরে বেরো । „

“ আসছি। „ বলে কিছুক্ষণ পর বাইরে বার বলো। “ কাল সারারাত আমার মায়ের সাথে থেকে এখন আমাকে  ভাই ডাকাছিস „

আখতার হেসে ফেললো “ তাহলে কি বলে ডাকবো ? খোকা ? বেটা ? „

“ শুধু নাম ধরেই ডাকবি। „  বলে রবি হাসতে হাসতে ব্রাশ করতে চলে গেল।

আখতার ও হাসতে হাসতে বাথরুমে ঢুকে ছড়ছড় করে মুততে শুরু করলো। পেশাব করা শেষ হলে তার ধোন হাল্কা নেমে গেল ।

বাথরুম থেকে বাইরে এসে দেখে ববিতা সকালের ব্রেকফাস্ট বানাতে ব্যাস্ত । সে ব্রাশ করার পর  বাই খাতা নিয়ে ডাইনিং টেবিলে বসে অঙ্ক করতে শুরু করলো।

অঙ্ক তো পরে হবে আগে ববিতা কে দেখা জরুরি। যে মহিলা কে কাল রাতে চুদেছে তাকে দেখবে না ? তা কখনো হয় নাকি ! কিন্তু অসুবিধা হলো ববিতাকে দেখতে দেখতে তার ধোন আবার দাড়িয়ে পড়লো। রুটি রান্না করতে করতে ববিতার ওই ব্লাউজে ঢাকা বিশাল কোমল দুধ দেখে আখতার মনে মনে বলে “ এই সেই দুধ যা কাল রাতে খামচিয়েছে । এই সেই পাছা যা কাল রাতে চটকেছে । আর এই সেই নাভি , ঠোট যা কাল রাতে চুষেছে । „

ববিতা আখতারের দৃষ্টি দেখে লজ্জা পেয়ে বলে “ কি দেখছো তুমি ? „

“ তোমাকে ! দেখো না ? তোমাকে দেখেই আবার বাঁড়া আবার দাড়িয়ে গেছে । তুমি তো আবার হাত মারতে বারন করলে , কিছু করো না। „ মনে মনে ববিতাকে নিজের পোষা মাগী বানিয়ে রাখতে চায় আখতার ।

“ দাড়াও ! রুটি তরকারি করে নি । তারপর করছি কিছু। „ হাসতে হাসতে বললো ববিতা।

প্রায় এক ঘন্টা পর ববিতার রান্না হয়ে গেলে , সে রবিকে ডাক দিল খেয়ে নেওয়ার জন্য  “ রবি আয় ! ব্রেকফাস্ট করে নে। নটা বাজতে যায়। স্কুল যেতে দেরি হয়ে যাবে। „

“ আসছি „ বলে দশ মিনিট পর এলো রবি।

যখন সে ডাইনিং টেবিলে এলো তখন আশেপাশে ববিতা নেই দেখে টেবিলে বসা আখতার কে জিজ্ঞেস করলো “ মা কোথায় রে ? „

আখতার  আঙুল দিয়ে টেবিলের নীচে দেখালো ।

রবি বুঝতে পারলো না। টেবিলের নীচে ওর মা কি করবে ? তাই সে কৌতুহলী হয়ে দেখতে এলো ।

টেবিলের কাছে এসে দেখে ওর মা ববিতা পরম তৃপ্তি করে , চোখ বন্ধ করে  আখতারের বিশাল মোটা কালো ধোন চাটছে । ববিতা হাটুতে ভর করে দাড়িয়ে আছে , আচল পড়ে আছে নীচে । বিশাল দুই স্তন আখতারের থাইয়ের উপর রাখা আছে , এতে করে ববিতার বিশাল দুধ দুটো ব্রা , ব্লাউজ থেকে অনেক বেরিয়ে আছে । তার দুধের খাজ বিশাল। ববিতা এক হাত দিয়ে আখাতরের মোটা ধোন ধরে চাটছে । আর এক হাতের আঙুল  দিয়ে আখতারের বিচি দুটো নিয়ে খেলছে । ববিতার জিভের লালাতে আখতারের ধোন মাখামাখি। রবি দেখলো ববিতার মুখে এক পরম শান্তি আছে । মুখটাতে যেন পৃথিবীর সব সুখ একজায়গায় এসে জড়ো হয়েছে। আখতারের ধোন চাটার ফলে স্লোপ স্লিপ শ্লিপ শ্লোপ স্লোপ স্লিপ আওয়াজ হচ্ছে ।

রবির মাথাটা ঝিমঝিম করে উঠলো আর মিচকে হাসলো ।  হাসতে হাসতে আখতারের সামনের চেয়ারে বসে পড়লো। ওখানে ওর জন্য রুটি তরকারি রেখে দিয়েছিল ববিতা। রবি হাত ধুয়ে সেটা খেতে বসলো।

“ আজকে কিন্তু বেশ কঠিন কয়েকটা অঙ্ক বাড়ির কাজের জন্য দিয়েছিল। করেছিস ? „

“ সেগুলোই করছি । „ বলে আখতার হাতে থাকা খাতা আর একটা অসমাপ্ত অঙ্ক দেখিয়ে দিল ।

“ অঙ্ক করছিস ? নাকি মজা নিচ্ছিস ? „

“ আমি অঙ্কই করছি ।  তোর মা আমার ধোন চুষছে  । „ বলে একটা হাসি দিল আখতার।

কয়েক মিনিট পর আখতার তার অসমাপ্ত অঙ্ক শেষ করে রবির দিকে খাতা বাড়িয়ে বললো “ দেখ । „

রবি অঙ্কটা নিয়ে খেতে খেতে দেখতে লাগলো। যখন মুখ তুললো তখন দেখলো আখতার টেবিলের গায়ে মাথা হেলিয়ে দিয়েছে। তার হাত টেবিলের নিচে। মুখ হা করে খোলা।

আখতারের ধোন বিচি কিছুক্ষণ চাটার পর সেটা চোষা শুরু করে ববিতা। এই চোষনের পরম সুখে আখতার মুখ হা করে মাথা হেলিয়ে দেয় চেয়ারে । আর দুই হাত দিয়ে ববিতার মাথা ধরে মুখ চোদা দিতে থাকে। বলা ভালো ববিতা মুখ চোদা দিতে থাকে আখতারকে ।

প্রায় দশ মিনিট পর আখতারের মুখ আরো হা হয়ে যায়। আসছে আসছে বলে মাল ছেড়ে দেয় আখতার। ববিতা সেটা পরম তৃপ্তি করে খেয়ে নিয়ে টেবিল এর তলা  থেকে বার হলো।

টেবিলের তলা থেকে বার হয়ে ববিতা রবির দিকে তাকিয়ে দেখলো সে মিচকে হাসছে। “ কি হাসছিস কেন ? „ শাড়ি ঠিক করতে করতে লজ্জা মাখা গলায় বললো ববিতা।

“ না ।  কিছু না। আমার খাওয়া হয়ে গেছে । এবার স্নান করে স্কুল যাই। তুই যাবি তো নাকি ?  „

“ হ্যাঁ ! যাবো । „ বলে আখতারও প্যান্ট পড়ে উঠে পড়লো।

স্নান করে খেয়ে দেয়ে দুজনেই স্কুলে চলে গেল।

দুপুরে স্নান করে যখন ভেজা কাপড় ছাদে মেলে দিতে এলো ববিতা  তখন ত্রিয়াদির সাথে দেখা । রোজই দেখা হয়। সেও স্নান করে কাপড় মেলতে আসে। তারপর চলে দুই বন্ধুর আড্ডা বিকাল পর্যন্ত। যতক্ষণ না রাজকুমারের বাবা অফিস থেকে আর রবি স্কুল থেকে ফেরে ততক্ষণ।

ববিতার মুখ দেখে বেশ দুষ্টুমির সুরে ত্রিয়াদি জিজ্ঞেস করলো “ আজ এতো খুশি খুশি ভাব । কি হলো তোর ? „

ববিতা লজ্জা পেল “ না ।  কিছু না । „

“ আমার কাছে লুকিয়ে রাখছিস ? তোর মুখে আজকে এক আলাদা সুখ , হাসি লেগে আছে । এই মুখে তৃপ্তি আছে , শান্তি আছে ।  যেকেউ দেখে বলে দিতে পারবে । কাল পর্যন্ত কিন্তু এটা ছিল না। নতুন কেউ এসেছে নাকি জীবনে ? „ কোমড়ে হাত দিয়ে শাসন করার ভঙ্গিতে বললো ত্রিয়াদি।

সত্যি ত্রিয়াদির কাছে লুকানোর কোন মানেই হয় না। ববিতা তো ত্রিয়াদির অনেক কিছু জানে যা অন্য কেউ জানেই না। “ শুনবে ? „

“ শোনার জন্যই তো জিজ্ঞেস করছি রে হাদারাম । „ ববিতাকে একটা ঠেলা দিয়ে জিজ্ঞেস করলো ত্রিয়াদি। “ নতুন কেউ এসছে নাকি জীবনে ? „

“ তাহলে তোমার ঘরে চলো ।  চা খেতে খেতে বলবো । „ বলে হেসে দিল ববিতা। সাথে লজ্জাও পেলো বেশ।

“ চল তাড়াতাড়ি। „ বলে আলতা পায়ে নিচে দৌড় দিল চঞ্চল ত্রিয়াদি । শোনার জন্য অপেক্ষা করতে একদম রাজি নয় ত্রিয়াদি। ত্রিয়াদির পিছন পিছন ববিতাও এলো ।

ত্রিয়াদির ঘরে ঢুকতেই , ত্রিয়াদির তিন বছরের ছোট্ট রাজকুমার “ ভোউ !!!! „ করে উঠলো ভয় দেখানোর জন্য । ত্রিয়াদি ভয় পাওয়ার অভিনয় করলো । আর ধরে ফেললো রাজকুমারকে ।  রাজকুমারকে ধরে তার মুখে , গালে , কপালে অজস্র চুমুতে ভরিয়ে দিল ত্রিয়াদি। আর রাজকুমার খিলখিলিয়ে হেসে উঠলো  ।

“ দেখো ! মাসি এসছে । „

“ মাসি !!!! „ বলে ববিতাকে জড়িয়ে ধরলো রাজকুমার । রাজকুমারকে যখনই জড়িয়ে ধরে তখনই ববিতার মনে হয় “  ইসসসস ! আমার যদি এরকম একটা ছোট্ট আদুরে সন্তান থাকতো !!! জীবনটা অনেক সুন্দর হয়ে যেত  । „

“ তুই রাজকুমার এর সাথে খেল । আমি চা বানিয়ে আনি। „ বলে চলে গেল ত্রিয়াদি।

“ আচ্ছা দিদি ! তোমরা এতো বড়ো নাম ডাকো কি করে ? রাজকুমার !!!! „

“ সেইজন্যই তো আমরা ওর নাম ছোট করে নিয়েছি । ওর ডাক নাম রাজা কিংবা রাজু রেখেছি । „

“ রাজু , রাজা ! খুব ভালো নাম „  বলে ববিতাও রাজকুমার এর সাথে খেলতে লাগলো।

কিছুক্ষণ পর চা নিয়ে এলো ত্রিয়াদি। সাথে অজস্র বিস্কুট আর কেক।

“ এতো কে খাবে ? „

“ তুই আর আমি ! খাওয়া শুরু করলেই সব শেষ । খাওয়া শুরু কর আগে । „ বলে একটা চায়ের কাপ তুলে নিল ত্রিয়াদি।

ববিতাও একটা চায়ের কাপ তুলে তাতে ফুঁ দিয়ে এক চুমুক খেল। ত্রিয়াদি জিজ্ঞেস করলো “ বল এবার ।  „ রাজকুমার ততক্ষণে উঠে এদিক ওদিক দৌড়তে শুরু করেছে ।

একটা বেশ বড়ো নিশ্বাস নিয়ে ববিতা সব বলতে শুরু করলো। আখতারের নেমন্তন্ন খেতে আসা , তারপর হোস্টেল থেকে ওর বাড়িতে এসে থাকা। ভ্যালেন্টাইন ডে তে প্রোপজ আর কাল রাতের জম্পেশ চোদন ।

“ ইসসসস ! আমার তো শুনেই কুটকুটানি শুরু হয়ে গেল। আজ রাজার বাবা আসুক আমিও জমিয়ে করবো। „ বেশ ইয়ার্কির মুডে বললো ত্রিয়াদি।

“ মা ! বাবা আসলে তুমি কি করবে  ? „

“ তোমার বাবা আসলে , আমি তোমার বাবাকে খেয়ে নেবো । „ বলে রাজকুমারকে কোলে তুলে নিল ত্রিয়াদি।

“ মা ! তুমি বাবাকে খাবে । „ চোখ বড়ো বড়ো করে অবাক আর ভয় মেশানো গলায় বললো রাজকুমার।

“ হ্যাঁ ! এই যেমন আমি তোমাকে খাচ্ছি । „ বলে ত্রিয়াদি রাজকুমারকে ধরে তার মুখ , কপাল , গাল , ঠোট , নাকে অজস্র চুমু খেল ।

রাজকুমার আবার খিলখিলিয়ে হেসে ফেললো “ যাও খেলো । আমি তোমার মাসির সাথে গল্প করি । „ বললো ত্রিয়াদি।

তারপর ববিতার দিকে তাকিয়ে বললো “ বাব্বা ! এতো কিছু হয়ে গেল আর তুই আমাকে কিছু বলিসও নি। „ রাজকুমার তখন অন্য দিকে দৌড় দিয়েছে।

“ বলবো কিভাবে ? কালকের আগে তো বলার মতো কিছু হয়নি। „ লজ্জিত গলায় বললো ববিতা।

“ কালকেই হয়েছে  ! যা হয়েছে ভালো হয়েছে । এটা হওয়ারই ছিল। তুই সুখ পেয়েছিস এতে আমি খুব খুশি কিন্তু তোর বয়স তো ছত্রিশ আর আখতারের ষোল। ধরে রাখতে পারবি ওকে ? „ বেশ গম্ভীর গলায় বললো ত্রিয়াদি।

ববিতা হা করে তাকালো ত্রিয়াদির দিকে । “ যাবে কোথায় ও ? আমি যেতে দিলে তো যাবে !!! „

“ সে সব ঠিক আছে কিন্তু ওর এখনো বয়স কম , খুবই কম ওকে বেধে রাখার জন্য তোকেই কিছু করতে হবে । মানে শরীর ধরে রাখতে হবে। কাল থেকে আমার সাথে যেমন এক্সারসাইজ করছিস তেমনই কর। আর যদি আমার কাছে একটু নাচ শিখিস তাহলে তো আরো ভালো । „ আদেশের সুরে বললো ত্রিয়াদি। “ আসলে আমারও অনেক দিন ধরে নাচ করা হচ্ছে না। সেই কবে ছোটবেলায় নাচ করতাম। নাচ করতে ভালো লাগতো না একদমই , তবে এখন স্বাদ পাল্টেছে । „

রাজকুমার পেটে থাকার সময়ই ত্রিয়া নিজের স্কুল ছেড়ে দিয়েছে । এখন শুধু ববিতাকেই যোগব্যায়াম শেখায় আর নিজেও করে । এই যোগব্যায়াম এর  জন্যেই দুই মহিলার শরীরের রূপ এখনো রাস্তার ছেলে  বুড়োর বুকের রক্ত মাথায় তুলে দেয় । এই দুই মহিলার দিন একে অপরের সঙ্গ দিতে দিতেই কেটে যায় । তার উপর রাজকুমার এর দুষ্টুমি তো আছেই।

“ সত্যি ! যদি বয়স বাড়ার সাথে সাথে আখতারের পছন্দ বদলে যায়। তখন কি করবে । „  বেশ চিন্তা হচ্ছে ববিতার  । কথা গুলো মনে মনে ভাবলো  । আর মুখে বললো “ ত্রিয়াদি ! চিন্তা কোরো না ।  আখতারকে আমার কাছে রাখার জন্য আমি সবকিছু করতে রাজি আছি। „

কিছুক্ষণ পর চিন্তিত মুখে ত্রিয়াদি বললো “ আমি জানি তোর জীবনে অনেক দিন পর সুখ ফিরে এসছে । এতে আমি খুব খুশি।  আমি চাই না সেই সুখ চলে যাক । আখতারের কথা যদি অমিত জানতে পারে , তাহলে কি হবে কিছু ভেবেছিস ? „

“ আমি ডিভোর্স নেবো । „ দৃঢ় গলায় বললো ববিতা।

“ অমিত দেবে ডিভোর্স ? তোর মনে হচ্ছে  !!! „

“ আমি নিয়েই ছাড়বো ।  যেকোন ভাবে।  „

“ যা করিস ! সাবধানে করিস ।  আমার মাথায় কিছু আসছে না ভাই । „

ঠিক এই সময় কিছু একটা ভাঙার আওয়াজ এলো ।  দুজনেই দৌড়ে গিয়ে দেখে কিচেনে একটা খালি বয়াম ভেঙে পড়ে আছে আর রাজকুমার কাচুমাচু মুখ করে দাড়িয়ে আছে ।

“ কি করতে তুমি এখানে এসেছো ? আর ভাঙলে কেন এটা ? „ ভুরু কুচকে রাগী গলায় বললো ত্রিয়াদি।

“ আমি চিনি খেতে এসেছিলাম। „ মাথা নিচু করে কাচুমাচু হয়ে ভয় পাওয়ার গলায় বললো রাজকুমার ।

“ চুপটি করে দাড়িয়ে থাকো ওখানে। কোথাও কাটেনি তো তোমার ? „

“ না ।  „ বললো রাজকুমার ।

“ একদম  বাবার মতো হয়েছো তুমি । „ রাজকুমারকে বলে ত্রিয়াদি ।

আর ববিতাকে উদ্দেশ্য করে বলে  “ ওর বাবাও ছোটবেলায় খুব চিনি খেত , আর সারা বাড়ি ভাঙচুর করতো ।  তার ছেলে কি শান্তিতে থাকবে কখনো । ওর বাবা যেমন ছোটবেলায় আমাকে জ্বালিয়ে মেরেছে এখন তার ছেলেও আমাকে জ্বালিয়ে মারছে । এরা দুজন আমার জীবন নষ্ট করে  দিল ।  „ মাতৃসুলভ  রাগে গজগজ করতে করতে ভাঙা কাচ সাবধানে তুলতে লাগলো ত্রিয়াদি ।

“ আচ্ছা ! আমি আসি ! ত্রিয়াদি । „ ত্রিয়াদির কথা শুনতে শুনতে হেসে ফেলে ববিতা।

“ হ্যাঁ আয় ।  আর মনে থাকে যেন  নাচের কথা। „

ববিতা ঘর থেকে চলে আসতে আসতে শুনতে পায় ত্রিয়াদি এখনো রাজকুমার আর ওর বাবাকে শাপশাপান্ত করছে ।

ঘরে এসে সত্যি চিন্তায় পড়লো ববিতা। “ ভবিষ্যৎ কি ? কি লেখা আছে কপালে ? „ খুব ভয় হচ্ছে । অমিতকে খুব ভয় পাচ্ছে ববিতা । “ সাহস করে ডিভোর্স নিতেই হবে । স্বাধীন হতে হবে রবি আর আমাকে । আর এই পরাধীনতা থেকে মুক্তি দিতে পারে কেবল মাত্র আখতার !!!!! „ মনে মনে সব হিসাব মিলিয়ে নিচ্ছে ববিতা।

এদিকে আখতার খুব খুশি । কাল রাতে ববিতাকে চুদেছে সে। তার গুদ , দুধ , শরীরের স্বাদ এখনো জিভে লেগে আছে । টিফিন ব্রেকে আখতার বলেই ফেললো “ এরকম মাল চুদেও শান্তি। তোকে যে কি বলে ধন্যবাদ দেবো ভেবে পাচ্ছি না ।  „

“ ধন্যবাদ আমি তোকে দেবো , যদি তুই আমার মায়ের সাথে থাকিস সারাজীবন !!!!! „

“ আগেও বলেছি , তোর মা কে বিয়ে করবো আমি । „ বেশ ইয়ার্কির ছলে বলে আখতার।

“ ওসব মুখের কথা । যদি তুই সত্যি আমার মাকে বিয়ে করিস , তাহলে আমি তোর কাছে চিরঋণী হয়ে থাকবো । „ ভবিষ্যতের ভয় ধরা পড়ে রবির গলায় তবে আখতার সেটা ধরতে পারে না ।

আখতার চুপ করে যায়। “ আমি তো শুধু ববিতাকে চুদতে চেয়েছিলাম , যদি ববিতা বিধবা হতো , তাহলে বিয়ের কথা ভাবা যেত । কিন্তু ওর বাবা বেচেঁ আছে এখনো । তাহলে কারন কি ? „

স্কুল শেষে দুজনে বাড়ি ফিরে ডোরবেল বাজালো ববিতা দরজা খুলেই আখতারকে জড়িয়ে ধরে ঠোটে ঠোট দিয়ে চুমু খেল । “ এসো ভেতরে । „

আখতার ও রবি ঘরে এলো । ববিতার এমন আচরণে বেশ খুশি হলো আখতার। মনে মনে ভাবলো “ এইতো ! অলরেডি পোষ মানানো মাগীতে পরিনত হয়ে গেছে ববিতা । ধিরে ধিরে আরো পোষ মানাতে হবে। „

রাতে খাওয়ার সময় রবি বললো “ মা তুমি আর আখতার আজকে আমার সাথে ঘুমাবে । „

“ আমি আখতারের সাথে ঘুমাচ্ছি বলে  ! রাগ করলি নাকি তুই ?  „ জিজ্ঞেস করলো ববিতা।

“ না , না , সেইজন্য না। তোমাদের দুজনের সাথে কিছু কথা আছে। তবে এখন না , রাতে ঘুমানোর সময় বলবো । „ ববিতাকে আশ্বস্ত করে বললো রবি  ।

আখতার মনে মনে ভাবছে “  ইসসসস ববিতাকে চুদতে পারবেনা আজ । তবে কি এমন কথা থাকতে পারে রবির ? „ এইসব ভাবতে লাগলো। তবে মুখে কিছু বললো না আখতার।

রাতের খাবার খেয়ে যখন সবাই একসাথে রবির ঘরে এসে বসলো  তখন রাত দশটা বাজে। রবি আর আখতার দুই পাশে আর মাঝখানে ববিতা ঘুমাবে ।

আখতার আর রবি পড়ে আছে হাফ প্যান্ট আর জামা। ববিতা রাতে ঘুমানোর আগে ব্রা প্যান্টি খুলে ঘুমায়। এতে আরাম হয় ঘুমিয়ে। তাই সে বাথরুম থেকে ব্রা প্যান্টি খুলে শুধু শায়া ব্লাউজ আর শাড়ি পড়ে খাটে এসে বসলো ।

“ আখতার , তোকে আজ যেটা বলবো , সেটা আমাদের পারিবারের  ইতিহাস বা বলা যায় দুঃস্বপ্ন। „ রবি বলা শুরু করলো ।

রবির এই কথাগুলো শুনে ববিতা ভয় পাওয়া চোখে রবির দিকে তাকালো । আখতার শোনার জন্য কান খাড়া করে রইলো । ববিতার এই দৃষ্টি দেখে রবি বললো “ মা ! আমার মনে আখতারের এইসব জানা উচিত । না জানালে হয়তো , ওর সাথে আমরা অন্যায় করবো । „

“ আমারও দুপুর থেকে মনে হচ্ছে ওকে এইসব জানিয়ে দেওয়াই ভালো । „ ববিতা সম্মতির সুরে বললো ।

এদিকে আখতারের অবস্থা খারাপ। “  কি এমন কথা , যা আমাকে না বললে অন্যায় হবে ? „ মনে মনে বললো কথা গুলো। কিন্তু মুখে চিন্তার ছাপ স্পষ্ট।

রবি শুরু করলো  “ আমার যেদিন থেকে জ্ঞান হয়েছে , সেইদিন থেকে আমি দেখে এসছি আমার বাবা আমার মায়ের উপর অত্যাচার করে । মদ খেয়ে আমার মাকে মারে পর্যন্ত। আর সেইসব দেখেই আমার এই রাগী স্বভাবের উৎপত্তি। আমিও বাবাকে খুব ভয় পেতাম। এইভাবেই চলছিল , কিন্তু পাচ বছর আগে একটা ঘটনা ঘটেছিল , যেটার জন্য আমি বাবাকে কখনো ক্ষমা করবো না। „

পাচ বছর আগের কথা শুনেই ববিতার গায়ে কাটা দিয়ে উঠলো। সেই কালো রাত কিভাবে ভুলবে সে ?

“ কি হয়েছিল পাচ বছর আগে ? „ আখতার আর কৌতুহল দমন করতে পারছে না।

“ সেটাই তো বলছি । শান্তিতে শোন , তোর সব কৌতূহল মিটে যাবে । „ আখতারের কৌতূহল দমন করার জন্য বললো রবি  ।

“ সেদিন ছিল ভাইফোটা । আমার কোন নিজের বোন নেই , জানিস তুই । আছে এক মামাতো বোন আর মামাতো ভাই । তার কাছেই আমি তখন ভাইফোটা নিতাম । সেদিন ও গেলাম ভাইফোটা নিতে , আমার মামাতো বোন তার নিজের ভাইকে আর আমাকে ভাইফোটা দিল। তখন আমার  মনে হলো আমার যদি একটা বোন থাকতো । „ এতোটা বলে থামলো রবি। গলা খুসখুস করছে।

“ সেদিন রাতে মামা আর বাবা খুব মদ খেলো। দুজন যখনই এক হয় তখনই মদ খায়। „ পাশে রাখা জলের বোতল থেকে জল খেয়ে বললো রবি  ।

“ রাতে মামার বাড়িতে থাকলাম না। বাড়ি চলে এলাম । তখন প্রায় রাত একটা বাজে। বাড়িতে এসে বাবা ওই বাইরের সোফায় বসলো। আমি তখন গিয়ে বাবাকে নিজের মনের কথা বললাম ---- বাবা আমার বোন নেই কেন ? „

“ উমমমম । „ বাবা তখন মদের নেশায় ।

“ আমি বাবার পাশে বসলাম ----- বাবা আমার একটা বোন চাই। আমার কোন বোন নেই কেন ? „

------- বাবা কি বুঝলো ! আমি জানি না । বাবা হঠাৎ উঠে আমাকে মারতে শুরু করলো। মা এসে বাধা দিলে , মাকেও মারতে শুরু করলো আর বললো -----  “ যতো বড়ো মুখ নয় তত বড় কথা। আমাকে বাজা বলছিস তুই „ বলে আমাকে ঠেলে দিল আমার কপাল গিয়ে লাগলো টেবিলের কানায়। খুব ব্যাথা হলো। মাথাটা ভারী হয়ে গেল।

আখতার ববিতা দুজনেই খাটের উপর বসে। কারোর মুখে কথা নেই। আখতার ভাবছে “ এ কোথায় এ এসে পড়লাম আমি। „


এদিকে রবির মুখে কথা শুনতে শুনতে , ববিতা কাদতে শুরু করছে , চোখ দিয়ে জলের বন্যা বইছে ।  রবি তখন নিজের বা কপালের উপরের চুল সরিয়ে দেখালো । আখতার দেখলো , সেখানে বেশ বড়ো একটা কাটার দাগ। চুল দিয়ে ঢাকা থাকার জন্য এতদিন দেখতে পাইনি ।

------- আমি তখন দশ বছরের বাচ্চা। আমি অজ্ঞান হয়ে গেলাম। অজ্ঞান হওয়ার আগে দেখলাম -- বাবা মাকে টেনে নিয়ে ঘরে যাচ্ছে। তারপর আর কিছু মনে নেই। যখন জ্ঞান ফিরলো তখন দেখি আমি হসপিটালে। মাঝের ঘটনা তুই মায়ের কাছে শোন । আমি জানি পরের ঘটনা । মা আমাকে বলেছিল। তবে মা ভালো বলতে পারবে ।

ববিতার তখন গলা দলা পাকিয়ে আছে , ভেজা গলায় কান্না চোখে নিয়ে বললো “ আমাকে রবির বাবা টেনে নিয়ে যাচ্ছিল ঘরে। ;., করবে বলে।  আমি দূর থেকেই দেখতে পেলাম রবির কপাল কেটে রক্ত বার হচ্ছে । আর রবি উঠছে না। আমি রবির বাবাকে ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলাম। মদের নেশার জন্য অমিত খাটে পড়েই ঘুমিয়ে গেল আর উঠলো না। „

-----আমি রবির কাছে এসে দেখি চারিদিকে শুধু রক্ত। আমি কি করবো বুঝতে পারছিলাম না । সঙ্গে সঙ্গে নিচে গিয়ে ত্রিয়াদির দরজায় ধাক্কা দিয়ে ডাকলাম। সূর্য খালি গায়ে একটা হাফ প্যান্ট পড়ে দরজা খুলে জিজ্ঞেস করে “ কি হয়েছে মাসি ? কি হয়েছে তোমার ? কাদছো কেন ? „ বলতে বলতে ববিতা আখতারের বুকে মুখ রাখলো ।

-----আমার মুখ থেকে কোন কথা বার হচ্ছিল না ।  আমি কোনরকমে আঙুল দিয়ে উপরে আমাদের ঘরের দিকে দেখালাম ।

-----সূর্য দৌড়তে দৌড়তে উপরে এসে , রবিকে কোলে তুলে নিয়ে নিচে নামলো ততক্ষণে ত্রিয়াদি ঘর থেকে শাড়ি পড়ে বেরিয়ে এসছে কোনরকমে । আমাকে শান্ত করার চেষ্টা করছে । ত্রিয়াদি কে দেখে সূর্য বললো “ মা একটা গেঞ্জি আর গাড়ির চাবিটা আনো । „

-----“ ত্রিয়াদি আনলো । আমরা তিনজন রবিকে ধরে গাড়িতে তুললাম  । আমার বোধ বুদ্ধি লোপ পেয়েছে তখন । কোনরকমে রবির মাথায় কাপড় দিয়ে রক্ত বন্ধ করার চেষ্টা করছিলাম আমি আর ত্রিয়াদি। ঠিক সময়ে হসপিটালে পৌছে চিকিৎসা না করালে , রবি বাঁচতো না । যদি সূর্য আর ত্রিয়াদি না থাকতো তবে আমি রবি কে হারিয়ে ফেলতাম । „ বলে আখতারের বুকে মাথা রেখে ফুপিয়ে ফুপিয়ে  কাদতে লাগলো ।

আখতার ববিতার এই আচমকা বুকে এসে পড়ায় টাল সামলাতে না পেরে খাটে শুয়ে পড়ে। ববিতা তখোনো কাদছে ।

রবি বসে আছে মায়ের দিকে তাকিয়ে , মুখ তার রক্ত শুন্য “ তখন আমার দশ বছর বয়স আখতার। আমি একটা বাচ্চা। আমি তো শুধু একটা বোন চেয়েছিলাম ।  আমাকে আর একটু হলে মেরেই ফেলতো । তুই জানিস না মায়ের সাথে কি কি করেছে আমার বাবা ।  „

এবার ববিতা আখতারের বুকে মুখ রেখে বলতে শুরু করে “ আমি তখন সবে বিএ পাস করেছি। আমার বাবা মা আমার বিয়ে ঠিক করে দিল এই পশুটার সাথে । ওর অনেক টাকা আছে আর সাথে পৈতৃক সম্পত্তি অগাধ। আর আমার বাবা মা ভেবেছিল যদি মেয়ে হাতছাড়া হয়ে যায় তাই বিএ পাস করেই বিয়ে দিয়ে দিল। „ বলতে বলতে কেঁদে দিল ফের ।

--------বিয়ের দিন আমি ভেবে নিয়েছিলাম আমার নতুন জীবন শুরু। সংসার করবো , সন্তান হবে , দিন কেটে যাবে আমার। কিন্তু তখনো আমি অমিতের চরিত্র জানি না। বাসর রাতে এসে ঝাপিয়ে পড়লো আমার উপর। আগে থেকেই মদ খেয়েছিল সে। আমাকে সেই রাতে ;., করে জন্মদিয়েছিল রবিকে।

----- ও আমার সাথে যখনই মিলিত হতো তখনই আমি খুব ব্যাথা পেতাম । সুখ কখনো পাইনি। তার উপর মারধর তো ছিলই ।

এবার রবি শুরু করলো। “ আখতার তুই একমাত্র আমার মাকে সুখ দিয়েছিস। আমি যখন রবিবার তোকে দেখি তুই মায়ের দিকে তাকিয়ে আছিস । সেদিনই মনে মনে পাচ বছর আগের ঘটনার বদলার আইডিয়া আসে ।  মনে আছে জঙ্গলে আমি তোর বীর্যের পরিমাণ দেখতে চেয়েছিলাম। কারন এই বয়সের ছেলেদের বীর্যে বাচ্চা নাও হতে পারে তাই আমি তোর বীর্য দেখতে চেয়েছিলাম। „

“ এসব যদি আগে বলতিস , তবে তোর বাড়িতে ভুল করেও পা ফেলতাম না আমি। „ মনে মনে বেশ ভয় পায় আখতার। “ যদি অমিত জানতে পারে আমি  তার স্ত্রীকে চুদেছি  , তখন কি করবে অমিত ? „

“ মা ! আমি বাবার প্রতি রাগের জন্য আখতারের কাছে তোমাকে বিলিয়ে দিয়েছি। তুমি কি রাগ করেছো  ? তোমার বিছানায় বাবাকে দেখলে আমার  রাগ হয় কিন্তু আখতারকে দেখলে রাগ হয় না। হয়তো আমি আখতারকে কখনো বাবা বলে ডাকবো না , তবে বাবার জায়গায় মেনে নেবো । বাবার কাছ থেকে তোমাকে দুরে সরিয়ে , ডিভোর্স করিয়ে  দেওয়াটাই আমার প্রতিশোধ  । আমি কি তোমার জীবনে আখতারকে এনে কিছু ভুল করেছি মা ? „

“ একদম না ।  তুই একদম ঠিক করেছিস। আমি অমিত কে ডিভোর্স দেবো । ডিভোর্স দিয়ে আখতারের সাথেই সংসার করবো । „ বলে আখতারকে আরো জড়িয়ে ধরলো ববিতা।

আখতার এবার উঠে বসলো । সাথে ববিতাও। আখতারের তখন মাথায় একটাই কথা ঘুরছে “ এ কোথায় এলাম আমি ? আমি তো এতদিন ভাবছিলাম মা ছেলে আমার হাতের পুতুল , এখন তো দেখছি আমি এদের দুজনের হাতের পুতুল । কোন প্রতিশোধ এর মাঝে এসে পড়লাম আমি ? „
[+] 6 users Like Bichitro's post
Like Reply
#12
ববিতার সমর্পণ (  ষষ্ঠ পর্ব  )


“ তুমিই আমাদের মুক্তি দিতে পারো এই পরাধীনতা থেকে। দেবে তো আমাদের মুক্তি । আমরা বাচতে চাই। „ আখতারের জামার কলার ধরে তার মুখের একদম কাছে মুখ এনে বললো  “  তুমি কাল বলেছিলে না , আমাকে বিয়ে করবে। বলো ? যেকোনো পরিস্থিতি হোক ! তুমি আমায় বিয়ে করবে । বলো ? „ ববিতার নাকের গরম নিশ্বাস আখতারের মুখে পড়ছে ।

“ আরে মাগী ! আমি তোকে চুদতে চেয়েছিলাম ।  তাই এতো প্রোপজ আর গিফ্টের ঢং করেছিলাম । এখানে মুক্তি , প্রতিশোধ এর কথা আসছে কোথা থেকে ? „ মনে মনে বললো আখতার তবে মুখে বললো “ আমি তোমাকে ভালোবাসি ববিতা। তোমাকেই আমি বিয়ে করবো । যেকোন পরিস্থিতিতে । „ এটা বলেই আখতার ববিতার ঠোটে ঠোট গুজে দিল। এবার ববিতা টাল সামলাতে না পেরে খাটে শুয়ে পড়লো ।

“ আর কয়েকবার তোকে চুদে , তোর গুদ ফালাফালা করে , আমি পালাবো !!! আমি আর এর মধ্যে  নেই । „ মনে মনে বললো আখতার।

“ না , এখানে না। অন্তত আমার সামনে না। „ অন্যদিকে মুখ ফিরিয়ে বললো রবি ।

আখতার ববিতা দুজনেই একসাথে রবির দিকে তাকালো । তাদের ঠোট এখনো একে অপরের মুখের ভিতর।

“ তোমাদের দুজনকে আমিই এক করেছি , এটা সত্য । তবে তুমি আমার মা । আর আজ সকালের খাবারের সময় যখন দেখলাম , তুমি আখতারের ধোন চুষছো ! তখন আমার ভালো লাগে নি । যতই হোক তুমি আমার মা । তোমরা যা ইচ্ছা করো , তবে আমার সামনে না । „

ববিতা কথা গুলো শুনে বেশ লজ্জা পেল । “ ইসসসস ছেলের সামনেই এতকিছু করা সত্যি ঠিক হচ্ছে না। „ মনে মনে ভাবলো।

কিন্তু আখতারের চুম্বনে ববিতার শরীরে তখন আগুন জ্বলছে। চোখের জল অনেক আগেই শুকিয়ে গেছে। শরীরের আগুন নেভানোর জন্য , আখতারের হাত ধরে টেনে ঘরের বাইরে আনলো ববিতা।

আখতারের ঘরে এসে দরজা বন্ধ করেই তাকে জড়িয়ে ধরে দরজায় চেপে ধরলো ববিতা। আজ নতুন করে জীবন শুরু করবে সে। পুরানো সবকিছু পিছনে ফেলে দিতে হবে ।

আখতারের মাথা দুই হাত দিয়ে ধরে ঠোটে ঠোট দিয়ে চুষতে শুরু করলো । আখতারের উপরের ঠোট এখন ববিতার মুখের ভিতর। কি নির্মম সেই চোষন। এবার আখতার ও ববিতার মাথা ধরে ববিতার নিচের ঠোট চুষতে শুরু করলো।

ববিতার উচ্চতা  আখতারের গলা পর্যন্ত । তাই তাকে পা উচু করে আখতারকে চুমু খেতে হচ্ছিল। আখতার সেটা বুঝে ঘাড় বেকিয়ে মাথা নিচু করে ববিতার সুবিধা করে দিল।

এবার আখতার চুমু খেতে খেতেই দুই হাত দিয়ে ববিতার পাছা খামচিয়ে চাগিয়ে তুললো । ববিতা আখতারের গলা ধরে , একটু লাফিয়ে দুই পা দিয়ে আখতারের কোমড় জড়িয়ে ধরলো  । তার ফলে ববিতার শাড়ি শায়া গুটিয়ে থাইয়ের উপর এসে পড়লো । সাদা মোটা থাই ববিতার। আখতার এবার ঘুরে গিয়ে , ববিতার পিঠ দেওয়ালে ঠেকিয়ে   , তার ঠোট নিজের ঠোটের ভিতর নিয়ে চুষতে লাগলো । আর দুই হাত শাড়ির উপর দিয়েই ববিতার পাছা চটকাতে লাগলো ।

প্রায় পাচ ছয় মিনিট পর যখন তারা হাফিয়ে উঠলো তখন ববিতা আখতার কে ছেড়ে দিয়ে তার চোখে চোখ রেখে বললো “ যখন আমার যৌবন আসে , তখন আমার কিছু ফ্যান্টাসি ছিল ।  সেগুলো এখন পূরণ করার দায়িত্ব তোমার। করবে তো আমার ফ্যান্টাসি পূরন ? „

“ তোমার ফ্যান্টাসি তো আমি পূরণ করবোই ! তবে আমারও কিছু ফ্যান্টাসি আছে । সেগুলোও তোমাকেই পুরণ করতে হবে । „

“ দাড়াও। আমি আসছি। তুমি জামা খুলে তৈরি থেকো । „ বলে ববিতা আখতারের কোল থেকে নেমে নিজের ঠোট কামড়ে একটা চোখ মারলো , তারপর রান্নাঘরের দিকে  চলে গেলো ।

যখন এলো তখন তার হাতে একটা চকোলেট সিরাপ এর বোতল। আর মুখে হাসি । আখতার বুঝলো ববিতা কি চাইছে। ততক্ষনে আখতার জামা খুলে তৈরি।

“ শুয়ে পড়ো খাটে । „ ববিতা হাসি মাখা মুখে বললো ।

আখতার শুয়ে পড়লো । খালি গা। একটা সুতোও নেই তার শরীরে । শুধু প্যান্ট এখনো খোলেনি । ববিতা এসে আখতারের কোমরের উপরে বসলো । কি বিশাল নিতম্ব আর নরম । ধোন এমনিতেই দাড়িয়ে আছে , ধোনের উপর বসতেই ধোনটা ববিতার পাছার খাজে লেগে গেল আর বারবার ধাক্কা মারতে লাগলো।

চোকোলেট সিরাপের বোতল খুলে আখতারের বুকে বিশেষ করে তার দুই স্তনের বোটাতে লাগিয়ে দিল। এবার চাটা শুরু করলো ববিতা । চোখ বন্ধ করে চাটছে , কামড়াচ্ছে । আর আখতার তার বুকে নরম ভেজা জিভের ছোয়া পেতেই চোখ বন্ধ করে অনুভব করতে লাগলো । আর দুই হাত দিয়ে ববিতার পাছা শাড়ির উপর দিয়েই খামচাতে , চটকাতে লাগলো।

ববিতার ভেজা নরম গরম জিভ আখতারের বুকের বোটার চারিদিকে ঘুরতে লাগলো । একটা বোটার চকলেট খাওয়া শেষ হলে আর একটা বোটা চাটা শুরু করলো। পনের মিনিট ধরে আখতার চোখ বন্ধ করে ববিতার পাছা টিপলো আর ওর জিভের ছোয়া সারা শরীরে অনুভব করলো ।

কিছুক্ষণ পর চোখ খুলে বললো “  কিছু বেচেঁ আছে ? „

ববিতা হেসে বললো “ তুমিও খেতে চাও ? „

“ শুধু তুমিই খাবে ? আমারও তো খাবার ইচ্ছা হয়। „

“ অনেক আছে এই নাও । „ বলে চকলেট সিরাপের বোতলটা আখতারের হাতে দিয়ে দিল।

এবার আখতার খাট থেকে উঠে পড়লো আর ববিতাকে শুইয়ে দিল । আর ববিতার থাইয়ের উপর বসে ব্লাউজ খুলে ফেললো । ব্লাউজ খুলতেই বৃহৎ দুধ দুটো লাফিয়ে বার হলো । আখতার দুটো দুধ ধরে তাদের বোটায়  একবার করে চুমু খেল আর চেটে দিল। এই চুমু আর চাটার ফলে ববিতার সারা শরীর কেপে উঠলো। আর মুখ দিয়ে দুবার আহহ আহহহ শব্দ বার হলো ।

একবার করে দুটো মাইয়ের বোটাতে চুমু খেয়ে আখতার চকলেট সিরাপ দুই হাতের তেলো তে নিয়ে ববিতার সারা শরীরে লাগাতে শুরু করলো। পেট , নাভি , বুক , মাই সব জায়গায়। দেখতে দেখতে ববিতার ফর্সা উর্ধাঙ্গ চকোলেটের জন্য কালো হয়ে উঠলো।

চকলেট মাখানো হয়ে গেলে এবার আখতার চাটা শুরু করলো ।  প্রথমে পেট নাভি। যখনই ববিতার পেটে আখতার জিভ বোলায় তখনই ববিতার শরীর কেপে ওঠে । নাভীর ভিতরের চকোলেট খাবার জন্য আখতার নাভির ভিতরে কয়েকবার জিভ বোলাতেই আআআহহহহ বলে রস ছেড়ে দিল ববিতা । শায়া ভিজে গেল রসে।

পেটের চকোলেট খাওয়া শেষ হলে আখতার দুধের চকোলেট খেতে শুরু করলো। নরম তুলতুলে দুধের বোটা চুষতেই ববিতার মুখ থেকে উমমমম আমমমম উমমমম শব্দ বার হতে শুরু করলো । আগের দিন ওই দুধ জোড়া টিপতে পেরেছিল কিন্তু ঠিক ভাবে চুষতে পারিনি ।  তাই আখতার মন দিয়ে দুধ চাটতে চুষতে লাগলো।

এর আগে ববিতার দুধ শুধু রবি খেয়েছে তাও ছোটবেলায় আর আজ আখতার খাচ্ছে। যখন অমিতের সাথে সেক্স করতো তখন অমিত দুধ টিপলে খুব ব্যাথা পেত ববিতা। ববিতা জীবনে প্রথম এই সুখ অনুভব করলো তাই সে চোখ বন্ধ করে আখতারের প্রতিটা জিভের স্পর্শ অনুভব করতে লাগলো ।

কিছুক্ষণ পর দুটো দুধের চকোলেট খাওয়া হয়ে গেলে একটা দুধের বোটার চারপাশে জিভ বোলাতে বোলাতে আর একটা দুধ ময়দা মাখা করতে লাগলো ।  ববিতা আখতারের মাথা ধরে আরো চেপে ধরলো বুকে ।  বাছুর যেমন গরুর দুধ খাওয়ার সময় দুধ মুখের ভিতর নিয়ে টানে , আখতারও মাঝে মাঝে ববিতার দুধ মুখে পুরে টানতে লাগলো । এতে ববিতা কিছুটা ব্যাথা পেল “ আআআহহহহ লাগছে । কোরো না এরকম । „

আখতার ববিতার দুধ ছেড়ে দিল । সে ববিতার শরীরকে চেয়েছে তবুও যখন ববিতা বললো ব্যাথা লাগছে তখন আখতার কেন ছেড়ে দিল সে নিজেও জানে না।  ববিতার দুধ ছেড়ে দিয়ে ঠোটে চুমু খেয়ে বললো “ 69 পজিশন হয়ে যাক । „

খাট থেকে নেমে আখতার নিজের প্যান্ট খুলতে গেলে ববিতা বললো “ একে অপরের কাপড় খোলার মজাই আলাদা । „ বলে ববিতা খাট থেকে নেমে আখতারের প্যান্ট খুলতে লাগলো ।  

প্যান্টে হাত দিয়েই বুঝলো ধোনটা বেশ গরম হয়ে আছে। আর সেই উষ্ণতা প্যান্টের উপর দিয়েই অনুভব করতে পারলো ববিতা । প্যান্ট খোলার পর একটা নীল রংয়ের ফুল জাঙ্গিয়া বার হয়ে এলো। আখতারের ধোন যেন জাঙ্গিয়া ফুলে বেরিয়ে আসবে। দুই হাত দিয়ে জাঙ্গিয়াটা টেনে খুলতেই আখতারের বিশাল ধোনটা বার হয়ে এলো। ছুন্নত করা কালো মোটা বাঁড়া।

আর আখতার ববিতার শাড়ির কুচি টেনে খুলে শাড়ির প্যাচ খুলতে লাগলো । শাড়ি খোলা হয়ে গেলে শায়া বেড়িয়ে এলো। শায়ার ঠিক যেখানে গুদ আছে সেখানে কিছুক্ষণ আগে রস ছাড়ার জন্য গোল হয়ে ভিজে আছে। শায়ার দড়ির গিট খুলতেই শায়াটা গোল হয়ে পায়ের চারিপাশে পড়ে গেল।

জামা কাপড় খোলা হয়ে গেলে আখতার খাটে গিয়ে শুয়ে পড়লো । খাটে উঠে হামাগুড়ি দিয়ে আখতারের মাথার  দুই দিকে দুই পা দিয়ে আখতারের মুখের উপর বাল ভর্তি গুদ নিয়ে বসে পড়লো ববিতা ।

আখতার ববিতার পাছার উপর দুই হাতের চার আঙুল দিয়ে ধরে , বুড়ো আঙুল দিয়ে বাল ভর্তি গুদ চিরে ধরলো ।  কি সুন্দর এই যোনী গহ্বর । কালো লোমে ঢাকা রসের খনি। বাইরেটা হাল্কা কালো হলেও ভিতরটা পুরো লাল টুকটুকে।

কিছুক্ষন ববিতার যোনীর সৌন্দর্য উপভোগ করে জিভ দিয়ে হাল্কা করে গুদের ভীতরটা বুলিয়ে নিল ।  কিছুক্ষণ আগেই রস ছেড়েছে ববিতা ।  সেই রসের স্বাদ নিতে লাগলো আখতারের জিভ  । বিভৎস গরম যেন আগ্নেয়গিরি। আর এই আগ্নেয়গিরি ফেটে এখনই গরম লাভা বেরিয়ে আসবে।

এদিকে আখতারের জিভের স্পর্শ নিজের গুদের পড়তেই কেপে কেপে উঠতে লাগলো ববিতার শরীর । ববিতা আখতারের পেটের উপর স্তন রেখে  আখতারের বৃহৎ ধোন হাতে নিল। এতক্ষণের কামলীলায় আখতারের ধোন থেকে প্রিকাম বেরিয়ে এসেছে ।  এক ফোটা সাদা তরল প্রিকাম এখনো লেগে আছে ধোনের একদম মুখে। ববিতা সেটা জিভ দিয়ে চেটে নিল । বেশ ভালো স্বাদ । তারপর ধোনের গায়ে লেগে থাকা প্রিকাম চেটে চেটে খেতে লাগলো ববিতা।

এইভাবেই দুজনের জিভ একে অপরের যৌনাঙ্গের সেবা করতে লাগলো  । ববিতা আখতারের ধোন চাটার পর সেটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। ব্লোজব দিতে লাগলো । কিন্তু আখতারের ধোনের এক তৃতীয়াংশই ববিতার মুখের ভিতর ঢুকলো  ।

পরম তৃপ্তিতে আখতার ববিতার গুদ চেটে দেওয়ার পর কিছুক্ষণ ক্লিটোরিয়াস জিভ দিয়ে নাড়তে লাগলো , খেলতে লাগলো ।  কিছুক্ষণ পর ক্লিটোরিয়াসের পরম সুখে ববিতা আখতারের মুখে আর একবার রস ছেড়ে দিল । আখতার সেটা পরম তৃপ্তিতে খেয়ে নিল  ।  

ববিতার ব্লোজব মাঝ পথে থামিয়ে আখতার বললো “ ওঠো । নামো খাট থেকে । „ ববিতা উঠলো এবং খাট থেকে নেমে দাড়ালো।

আখতার খাটের সাইডে পা ঝুলিয়ে বসলো। খাটটা বেশি উচু না , তবে ছড়িয়ে বসে যায়। ববিতা বুঝলো আখতার কি করাতে চাইছে। তাই সে হাটু ভাজ করে আখতারের দুই পায়ের মাঝে বসে তার ধোনটা হাতে নিয়ে আখতারের দিকে তাকালো  ।  আখতার এবার ববিতার ঠোটে চুমু খেয়ে বললো নাও শুরু করো।

ববিতা আখতারকে ব্লোজব দিতে শুরু করলো ।  একবার আখতার এই মাগীকে চুদেছে  তাই এখন কন্ট্রোল করা শিখে গেছে  ।  আখতার ববিতার চুল গুলো গোছা করে ধরে মাথার পিছনে নিয়ে গিয়ে ধরলো  ।  

ববিতা আখতারের ধোন মুখের ভিতর নিয়ে ব্লোজব দিতে থাকে , ববিতার মুখ দেখে আখতার মনে মনে বললো “ ভেবেছিলাম তোকে আমি আমার সারাজীবন পোষা বেশ্যা বানিয়ে রাখবো কিন্তু সেটাতে রিস্ক আছে , তাই আর মাত্র কয়েকবার তোকে চুদে যখন মন ভরে যাবে । যখন তোর গুদ ফালাফালা  হয়ে যাবে , পোদের ফুটো বড়ো হয়ে যাবে তখন আমি পালাবো । আর আমার মুখ দেখতে পারবি না তুই  । তোর মুক্তির জন্য আমি কেন নিজের প্রান নিয়ে খেলবো। অমিত যে একটা জানোয়ার সেটা তো জানলাম কেউ কি ইচ্ছা করে সেই পশুর কাছে যায় ? „ মনে মনে এইসব ভাবতে ভাবতে একটা ক্রুর হাসি দিল আখতার ।

আখতারের হাসি দেখে ববিতা ব্লোজব দিতে দিতেই একটু হাসলো । কিন্তু ববিতা আখতারের এই হাসির আসল কারন জানতে পারলো না । সে আখতারকে খুশি করার জন্য আরো মন দিয়ে ব্লোজব দিতে লাগলো  ।

প্রায় পনের কুড়ি মিনিট পর আখতারের চরম মুহুর্ত চলে এলো , চোখ বুজে আআআআআ বলে ববিতার মাথা চেপে ধরে ববিতার মুখের ভিতর মাল ছেড়ে দিল।

ববিতার ততক্ষণে গাল মুখ লাল হয়ে এসছে। ঠোট ভুলে গেছে হাল্কা। সে পরম তৃপ্তিতে আখতারের বীর্য খেয়ে নিল। তারপর দুজনেই দাড়িয়ে পড়লো।

পুরো মাল ছেড়ে দিয়ে আখতার বললো “  আজ নতুন পজিশনে খেলা হবে রাজি তো । „ কিন্তু মনে মনে বললো “ সব পজিশনে তোকে চুদে সাধ মিটিয়ে নেবো ।  „

“ এক পায়ে রাজি । „ ববিতার জীবন সুখে ভরে উঠছে।

“ না ।  না ।  একটা পাও মাটিতে রাখা চলবে না !!! মানে standing position „ বলে ববিতার দুই পাছায় হাত দিয়ে চাগিয়ে তুললো  ববিতা একটু লাফিয়ে  দুই পা দিয়ে আখতারের কোমর পেচিয়ে ধরলো আর হাত দিয়ে আখতারের গলা জড়িয়ে ধরলো ।

“ আমাকে চাগিয়ে রাখতে পারবে ? „ ববিতার বড়ো বড়ো কোমল দুধ দুটো আখতারের পেশীবহুল বুকে লেগে আছে ।

“ দেখা যাক ।  „ বলে ববিতার পাছা খামচে তাকে হাল্কা তুলে  গুদে ধোন সেট করে হাল্কা ঢুকিয়ে দিল। তারপর দুই হাত দিয়ে ববিতার পাছা ধরে দশ বারো বার ববিতার শরীর উপর নীচ করিয়ে , পচ পচ ফচ ফচ পচ আওয়াজ করে পুরো ধোনটা ধিরে ধিরে ঢুকিয়ে দিল ।

“ আমি পরে যাবো  । „ ভয় পেয়ে বললো ববিতা।

পড়বে না আমার গলা ধরে থাকো ভালো করে  বলে ববিতার পাছা ধরে  standing position এ চোদা শুরু করলো ।

এই পজিশনে চুদলে তেমন আওয়াজ হয় না কিন্তু ববিতা মুখ থেকে আওয়াজ করতে লাগলো আআআআআহহহহ্হহহহ্হহহহ্ আআআআহহহহহহহহ্হহহহ্ উউউউউউউউ উউউফফফফফ্ফফফফ

কিছুক্ষণ পর ববিতার ঠোট নিজের মুখে নিয়ে নিল আখতার । ববিতা চোখ বন্ধ করে ফেললো ।

এই অবস্থায় আরো দশ মিনিট চোদার পর আখতারের পা ব্যাথা শুরু হলো তাই সে ববিতাকে নামিয়ে দিল। ববিতা আখতারের কোল থেকে নিচে নামতেই  দুজনেই খাটে বসে পড়লো ।

“ পড়ে যেতাম আমি ! „

“ পড়েছো ? „

“ না ।  তবে পড়ে যেতাম ।  „ ববিতার বলা শেষ হতেই আখতার ফের ববিতার ঠোটে ঠোট দিল “ তোমার ঠোটে যে কি রস আছে তুমি নিজেও জানো না । „

“ তোমার ঠোটেও „ বলে হাসলো ববিতা।

“ এবার হবে কোলে বসে চোদাচুদি । যাকে ইংরেজি তে বলে sitting down man's lape position „ বলে আখতার হাটু ভাজ করে বাবু হয়ে বসলো। আর বাম হাত দিয়ে বড়ো কালো মোটা ধোনটা খেচতে লাগলো আর ডান হাত দিয়ে কোলে বসার ইঙ্গিত করলো ।

ববিতা এসে তার গোল কোমল নিতম্ব নিয়ে আখতারের থাইতে বসলো । আর দুই পা দিয়ে আখতারের কোমর জড়িয়ে ধরলো ।

“একটু কোমর টা তোলো । „

ববিতা কোমড় টা তুলতে আখতার বাম হাত দিয়ে ববিতার গুদে ধোনের মুন্ডিটা ঢুকিয়ে দিল। “ এবার বোসো । „

ববিতা প্রায় পাচ ছয়বারের চেষ্টায় বসতে বসতে ফচ ফচ আওয়াজ করে  পুরো ধোনটা নিজের গুদের ভিতর ঢুকিয়ে নিল ।

“ এটায় কিন্তু তুমি আমাকে চুদবে । তোমাকে উপর নীচ হতে হবে । „ আখতার বললো ।

“ আচ্ছা । „ বলে ববিতা উপর নীচ হয়ে চোদা শুরু করলো ।  সুখের পরশে ববিতা চোখ বন্ধ করে ফেললো।

“ না ।  আমার চোখে চোখ রাখো। „ আখতার একটু টিজ করার সুযোগ হাতছাড়া করতে রাজি নয়।

ববিতা চোখ খুলে আখতারের চোখে চোখ রাখলো।

দুটো শরীর একে অপরকে জড়িয়ে ( Hug ) আছে আর চোখে চোখ রেখে চলছে আদিম খেলা  ।

ববিতার চোখে খুশি শান্তি ফুটে উঠে চোখ জলজল করছে  । সে চোখ খোলা রেখেই আখতারের ঠোট নিজের মুখে নিয়ে নিল আর চুষতে শুরু করলো।

ববিতার চুমু খাওয়া হয়ে গেলে আখতার বললো “ খুব ভালো লাগছে । „

“ কি ? „

“ তোমার দুধের বোটা আমার বুকে ঘষা খাচ্ছে সেটাতে খুব আরাম হচ্ছে। „

ববিতা তার কোমল স্তন আর স্তনের বোটা আরো ভালো করে আখতারের বুকে ঘষতে শুরু করলো ।

“ উফফফফ কি আরাম। „ বলে ডান হাত দিয়ে একটা দুধ তুলে মুখে পুরে নিল আর বাচ্চা ছেলেদের মতো দুধের বোটা চুষতে শুরু করলো ।

আআহহহহ আআআহহহহ্হহ  আআআআআহহ্হহহহ্ উমমমমম ববিতার কাঁপা গলা থেকে আওয়াজ বার হলো ।

কিছুক্ষণ পর আখতার ববিতার কোমর ধরে উপর নীচ করাতে লাগলো ।

ববিতা আরো জোড়ে আখতারকে জড়িয়ে ধরলো আর আখতারের কান মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলো “ আরো জোড়ে । আরো জোড়ে করো । „

“ এটা আমার চোখে চোখ রেখে বলো। „ আখতার ববিতাকে নিজের পুতুল বানাতে চায়।

ববিতা আখতার চোখে চোখ রেখে বললো “ ফালাফালা করে দাও আমায় তোমার ধোন দিয়ে। উমমমমমমম আরো জোড়ে করো  । „ বলে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে আখতারের বাঁড়া মোচড় দিতে লাগলো । চোখে চোখ রেখে কথা বলতেই খুব লজ্জা পেলো ববিতা । সে ফের গরম ভেজা জিভ দিয়ে আখতারের গলা থেকে কান চাটতে লাগলো ।

“ আর ভিতরে যাবে না । এবার পেট ফেটে যাবে । অলরেডি আমার ধোনের মুন্ডু তোমার জরায়ুতে ঢেকছে । „ আখতার বললো।

ববিতা আখতারের কানের কাছে মুখ এনে বললো “ দেখো । অমিত দেখো । উফফফফফফ কিভাবে একটা মেয়েকে আদর করতে হয় ! দেখো । আআআআআহহহহ্হহহহ্হহহহ্  শিখে নাও কিভাবে একজন মেয়েকে ভালোবাসতে হয় । উমমমমম্মম্মমমমমমম্মমমমমম । „

আখতারের আর কিছুক্ষণ চোদার পর চরম মুহুর্ত চলে এলো । তাই সে ববিতার চরম মুহুর্ত আনার জন্য ববিতার কানের পিছনে গরম জিভ দিয়ে চাটা শুরু করলো । ববিতা আখতারকে আরো শক্তি দিয়ে  জড়িয়ে ধরলো ।

আআআআআহহহহ্হহহহ্হহহহ্ বলে আখতার রস ছেড়ে দিল । ববিতাও তার গরম রস ছেড়ে দিল । “  আর বাইরে ফেলবো না তোর গুদে মাল ফেলার যে কি আরাম তা বলে বোঝানোর না । তাই এবার থেকে ভিতরেই ফেলবো । „ মনে মনে বললো আখতার।

রস ছাড়ার পর আখতার ববিতাকে নিয়েই ববিতার উপর শুয়ে পড়লো । আখতারের ধোন, থাই, বালে ববিতার রসে মাখামাখি আর ববিতার বালেও আখতারের মালে ভর্তি ।

“ আমি আমার সবকিছু তোমাকে দিয়ে দিলাম । আমাকে এইভাবেই সারাজীবনের আদর করবে তো ? ভালোবাসবে তো আমায় এইভাবে ? „ নতুন করে বাচতে চায় ববিতা। সেই আশায় আখতারকে মনের কথা বলে ফেললো ববিতা।

মনে মনে বললো “ সারাজীবন ! ভুলে যা মাগী , আর মাত্র কয়েকবার তোকে চুদে শখ মিটে গেলেই পাখি পালাবে । „

কিন্তু মুখে বললো “ খুব ! খুব আদর করবো তোমায় আর শুধু তোমাকেই ভালোবাসবো । „

আখতারের মুখের কথা শুনে ববিতা খুব খুশি হয় । কিন্তু মনের কথা জানতে পারে না। সেটা অজানাই রয়ে যায়।

“ শরীরটা কেমন একটা চ্যাট চ্যাট করছে। তোমার চকলেট এর জন্য । „ আখতার বললো ।

“ হা হা হা ! চলো স্নান করে আসি। „  ববিতা হেসে আখতারের ঠোটে একটা চুমু খেয়ে  বললো ।


(  পরের পর্বে অমিতের আগমন  )



লেখক -------- বিচিত্রবীর্য



                    ................... আসছে....................
[+] 8 users Like Bichitro's post
Like Reply
#13
Awesome ?
5 star added
[+] 1 user Likes Moynul84's post
Like Reply
#14
পাঠকের কাছে একটা প্রশ্ন। আমার বন্ধু সত্যকাম বলছে যদি , রবি আর ববিতার সহবাস দেখাতাম তাহলে গল্পটা আরো ভালো হতো। আপনারা কি বলেন? কোনটা হলে ভালো হতো?
[+] 3 users Like Bichitro's post
Like Reply
#15
(23-05-2021, 12:51 PM)satyakam Wrote: পাঠকের কাছে একটা প্রশ্ন। আমার বন্ধু সত্যকাম বলছে যদি , রবি আর ববিতার সহবাস দেখাতাম তাহলে গল্পটা আরো ভালো হতো। আপনারা কি বলেন? কোনটা হলে ভালো হতো?


 আপনি যেমন ইচ্ছা লিখুন , পাঠক অভিমত সবসময় দুই দিকে যাবে । কেউ বলবে ভালো হয় কেউ বলবে খারাপ । তাই নিজের ইচ্ছা মতন লিখুন বন্ধু ।
[+] 2 users Like cuck son's post
Like Reply
#16
(23-05-2021, 12:51 PM)satyakam Wrote: পাঠকের কাছে একটা প্রশ্ন। আমার বন্ধু সত্যকাম বলছে যদি , রবি আর ববিতার সহবাস দেখাতাম তাহলে গল্পটা আরো ভালো হতো। আপনারা কি বলেন? কোনটা হলে ভালো হতো?

সহমত পোষণ করছি আপনার বন্ধুর সাথে।
এবং দারুণ লিখছেন, রেপস্
পাঠক
happy 
[+] 2 users Like Kakarot's post
Like Reply
#17
(23-05-2021, 02:45 PM)cuck son Wrote:  আপনি যেমন ইচ্ছা লিখুন , পাঠক অভিমত সবসময় দুই দিকে যাবে । কেউ বলবে ভালো হয় কেউ বলবে খারাপ । তাই নিজের ইচ্ছা মতন লিখুন বন্ধু ।

ধন্যবাদ। সাজেশন দেওয়ার জন্য।
Like Reply
#18
(24-05-2021, 01:56 PM)Kakarot Wrote: সহমত পোষণ করছি আপনার বন্ধুর সাথে।
এবং দারুণ লিখছেন, রেপস্

ধন্যবাদ সাজেশন দেওয়ার জন্য। যদি ভবিষ্যতে এরকম কোন গল্প লিখি তখন ভেবে দেখবো।
Like Reply
#19
(23-05-2021, 12:51 PM)satyakam Wrote: পাঠকের কাছে একটা প্রশ্ন। আমার বন্ধু সত্যকাম বলছে যদি , রবি আর ববিতার সহবাস দেখাতাম তাহলে গল্পটা আরো ভালো হতো। আপনারা কি বলেন? কোনটা হলে ভালো হতো?

অমিতকে হিউমিলিয়েট করার জন্য হলে এরকম রাখতেই পারেন।
কিন্তু আখতারের মতন আলফা পুরুষ ছেড়ে কেন ববিতা রবির কাছে আসবে? রবি নিজেই তো সুযোগটা নিজে না নিয়ে তার বন্ধুর হাতে তুলে দিল! 

শুভকামনা।
[+] 1 user Likes minarmagi's post
Like Reply
#20
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)