Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery জীবন যৌবন
#1
Bug 
এখনও ক্লাস ১২ এর সেই সোনালী দিন গুলোর কথা ভুলতে পারিনা আমি। শোভা কাকিমার সাথে  আমার ওই সেই ইন্টুমিন্টু ……..না সেটা প্রেমই ছিল, এখনও বিশ্বাস করি আমি সেই টুবলুকে পড়াতে যাওয়ার সূত্রে শোভা কাকিমার সাথে সম্পর্ক গড়ে ওঠে ।. 

তথাকথিত ভাল স্টুডেন্টদের দলে না পড়লেও, ম্যাথে আমার দক্ষতা নিয়ে কার কোন সন্দেহ ছিল না। তাই শোভা কাকিমার ছেলে টুবলুকে পড়ানোর প্রস্তাব পেয়ে ততটা অবাক হয়নি. টুবলুর বাবা অসিত কাকা কাজের সূত্রে কেরালা থাকে, বাড়িতে টুবলুর মা শোভা কাকিমা, আর ওনার বৃদ্ধা শাশুড়ি. প্রথম দিন থেকেই শোভা কাকিমার ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করেছিল । এখন আমার সেই চোদন গল্পে আসা যাক ।

শোভা কাকিমা আমার শৈশবের ফ্যন্টাসি, তার ছেলেকে পড়াতে যাব, ভেবেই দারুণ উত্তেজনা হচ্ছে, আর কিছু না হোক কাকিমার সুডৌল মাই গুলো দেখে বাড়ি এসে খেঁচতে তো পারব. ঠিক বিকেল পাঁচটায় কাকিমার বাড়ি পৌছালাম.।

কাকিমা সেই ভুবন মোহিনী হাসি দিয়ে আমায় সোফায় বসাল. হালকা সবুজ ফিনফিনে পাতলা নাইটি পরিহিতা শোভা কাকিমাকে অসাধারণ লাগছিলো ।খুব ফর্সা গায়ের রং, কমলালেবুর কোয়ার মতো পাতলা ঠোঁট, ঝকঝকে সাদা দাঁত। 
আর সবচেয়ে আকর্ষণীয় যেটা সেটা হল তরমুজের মত দুটো ডাবকা মাই যেন দুধে ভরপুর। আর পাছাটা থলথলে যেনো ওল্টানো তানপুরা। পেটে হালকা চর্বি আছে।

কিন্তু আমায় বসিয়ে কাকিমা সেই যে গেল আর আসার নাম নেই. বসে বসে আনন্দলোক এর পাতা ওল্টাছিলাম. একটু পরেই কাকিমা এসে ঘরে ঢুকলো, হাতে চা এর কাপ. 

কাকিমা -----“একা বসে নিশ্চই বোর হচ্ছিলে ? কি করব বল একা মানুষ সব নিজেকেই সামলাতে হয়.” 
আমি -------“না না কাকিমা….ঠিক আছে আমায় নিয়ে চিন্তা করতে হবে না.” এর পর কিছু ফর্মাল কথা বলে চলে এলাম. নেক্স্ট সোমবার থেকে সপ্তাহে তিন দিন পড়াতে যাব ঠিক হল.।

তো এভাবেই আমার ওই বাড়ি যাওয়া শুরু হল. ধীরে ধীরে আমি যেন ওদের পরিবার এর একজন হয়ে উঠলাম. শুধু মাত্র পড়ান নয়,  কাকিমার টুকিটাকি ফাই ফরমাশ আমি পালন করতাম.সপ্তাহে তিন দিন পড়ানো থাকলেও আমার প্রায় রোজই ওদের বাড়ি যাওয়া পড়ত। 

আস্তে আস্তে শোভা কাকিমাও আমার ওপর নির্ভরশীল হয়ে পড়লো. আর টুবলু ও ম্যাথ বেশ ভালই করতে লাগল. যদিও আমার মাসে হাজার টাকা কথা হয়েছিল, কিন্তু কাকিমা মাইনে ছাড়াও আমায় অনেক উপরি দিত, অবশ্য কাজ আমি অনেক করতাম, ব্যাংক, ইলেকট্রিক বিল দেওয়া, অনেক সময় কাকিমার সাথে মার্কেটিংয়েও যেতে হত আমায়.।

ঐরকম একজন সুন্দরী মহিলার সঙ্গ দিতে আমার খুব ভালই লাগত. কাকিমা আমায় প্রথমে তুমি বলত, কখন যে সেটা তুই তে নেমে এসেছে আমরা কেউ বুঝতে পারিনি. সেদিন সকাল থেকেই অঝোরে বৃষ্টি চলছে।

হটাত কাকিমা র ফোন “ কি রে কি করিস?” 
আমি -------“কি আর করব বাড়িতে বসে বোর হছি.
কাকিমা -------”বাড়িতে  চলে আয় খিচুড়ি আর ইলিশ মাছ ভাজা করেছি.” 
আমি -------“ঊফ্ফ্ফ আমার ফেবারিট, ওয়েট এখনই আসছি.” বৃষ্টির মধ্যই বেরোলাম, 
যখন পৌঁছলাম প্রায় ভিজে গেছি. 
কাকিমা কপট রাগ দেখাল “ বৃষ্টি একটু ধরলে আসতে পারতি তো নাকি, নিমন্ত্রণ যখন করেছি নিশ্চয় না রেখে খেয়ে নিতাম না.”

তোয়ালে দিয়ে কাকিমা আমার গা-মাথা মুছে দিতে লাগল. আমি কাকিমাকে জড়িয়ে ধরে বললাম “ধুর তোমরা খেয়ে নিলে পরে একা খেতে আমার ভাল লাগবে ?” 

কাকিমা --------“আমি এখনও খাই নি মশাই আপনার জন্য অপেক্ষা করছিলাম.” কাকিমার ডাবকা ম্যানা গুলো আমার বুকে চেপে ছিল.।

কাকিমা ফিসফিস করে বলল ““ এই এবার ছাড় দুষ্টু  টুবলু ঘরে আছে।

”আমি মনে মনে ভাবলাম এর মানে টুবলু না ঘরে থাকলে কোন সমস্যা নেই।

 কাকিমা আজ পাতলা সুতির কাপড়, ব্লাউজ পরে আছে. ব্রা কাকিমা বাড়িতে থাকলে কখনই পড়ে না. আমি জীবনে প্রচুর মেয়ের মাই দেখেছি কিন্তু শোভা কাকিমার মতো এত সুন্দর শেপ আমি করো দেখিনি. তারপরে আমরা দুজনে একসাথে বসে খেলাম ।

খাওয়ার সময় দেখলাম কাকিমা বেশী একটা কথা বলছে না, শুধু আমার আর খিচুড়ি লাগবে কিনা জিজ্ঞাসা করল একবার. যাই হোক অনেকটা নীরবতার সাথে আমরা খাওয়া শেষ করলাম যা আমাদের স্বভাব বিরুদ্ধ. 

খাওয়া শেষ করে কাকিমা বারান্দায় এসে বসল, আমিও মৌরি মুখে দিয়ে কাকিমার পাশে এসে বসলাম. বৃষ্টিও আবার নেমেছে মুষলধারে. কাকিমার আচরণের কোন পরিবর্তন দেখতে পেলাম না. এদিকে বেরিয়ে যে আসব তারও কোন উপায় নেই. বৃষ্টির প্রকোপ বাড়তে লাগলো. মাত্র বেলা তিনটের সময় দিনের আলো অনেক কমে এসেছে. ওই হালকা আলো আঁধারিতে কাকিমা কে আরও মোহময় লাগতে লাগল আমার ।

কোন এক অমোঘ টানে এগিয়ে গেলাম কাকিমার পাশে বসে কাধে হাত রাখলাম.

আমি -------- “কি হয়ছে কাকিমা আমায় বলবে না ?”

কাকিমা --------- হালকা হেসে বলল কই কিছু না তো।

আমি --------“ধুর আমি খেতে বসেই খেয়াল করেছি তুমি বেশি কথা বলছ না. বলো না কাকিমা আমি কি কোন ভুল করেছি ?”

কাকিমা -------- “এমা ছিঃ ছিঃ না, তুই ভুল করতে যাবি কেন? এমনিই মনটা ভালো লাগছিলো না.”

আমি ------- “প্লীজ কাকিমা বলো না কি হয়েছে ?”

কাকিমা ------- “আচ্ছা রোহিত তোর গার্ল-ফ্রেন্ড আছে ?” পরিষ্কার বুঝতে পারলাম কাকিমা কথা ঘোরাতে চাইছে.

আমি ------- “না নেই.” 
কাকিমা -----“সেকি কেন ?”

আমি ------- “নেই তার কারণ আমি যাকে ভালবাসি তাকে আমি কোনদিন পাবো না সেটা আমি জানি.”

কাকিমা --------“তুই কি তাকে প্রপোজ় করেছিস ?” 
আমি --------“না আর করবো ও না কোনদিন.”।

কাকিমা------- “কেন ? তুই আমায় সব খুলে বল.”

আমি -------- আগে তুমি বলো তোমার কেন মন খারাপ ?

কাকিমা ------- “উফফ ছাড় তো আমার মন ভাল হয়ে গেছে, তুই বল.”

আমি --------- রাগ দেখিয়ে বললাম “যদি তুমি এখনই না বলো, আমি এই মুহূর্তে বাড়ি থেকে বেরিয়ে যাব, এই বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে.”

কাকিমা ----- “তুই এত অবুঝ কেন বলত ?”

আমি --------ঠিক আছে আমি বেরোলাম.।
কাকিমা --- “ এই দাড়া . আসলে.আজ আমার জন্মদিন ছিল, আগে টুবলুর বাবা প্রতি বার আমায় উইশ করত কিন্তু এবার করেনি.”

আমি -----“উফফ এত দারুণ খবর, আমায় আগে বলনি কেন ? হ্যাপি বার্থডে টু ইউ” বলে আমি ……..কাকিমা কে জড়িয়ে ধরে বললাম“ও এবার বুঝলাম স্বামী বিরহে মন খারাপ ? চলো আজ বিকেলে আমি তোমায় ট্রিট দেব।”

কাকিমা --------“সে পড়ে দেখা যাবে এবার তোর কথা আগে বল.”

আমি --------- “কি আর বলব কাকিমা, ওসব আলোচনা করে কি হবে বলো ? যেটা কখনই হবার নয় সেটা জেনে কি হবে ?”

কাকিমা --------- “সেটা আমি বুঝব, তোকে বলতে বলেছি বল. মেয়েটা কে ওকি তোদের সাথে পড়ে ?”

আমি --------- “ওকে তোমার যখন শোনার এতই ইচ্ছা আমি বলছি, কিন্তু তার আগে আমায় ছুঁয়ে একটা কথা দিতে হবে ! কথা দিতে হবে তুমি রাগ করতে পারবে না.”

কাকিমা -------“ঠিক আছে বাবা, কথা দিলাম, এবার বল তো, তার সাথে কি তোর কথা হয় ?”

আমি বললাম -------- “আমি ঠিক এই মুহুর্তে তার সামনেই দাঁড়িয়ে আছি ।”

এরপর মিনিট দশ কেটে গেল ঘর পুরো নিস্তব্ধ, 

কেবল বৃষ্টির শব্দ ছাড়া আর কোন শব্দ নেই. কাকিমা জানলা দিয়ে একমনে বাইরে তাকিয়ে বৃষ্টি দেখছে, আমি মাথা নিচু করে সোফায় বসে, কিংকর্তব্যবিমূঢ়. এক দমবন্ধ করা অসহায় পরিস্থিতি. কিছুটা বেপরোয়া হয়ে উঠে দাঁড়ালাম.

কাকিমার কাছে গিয়ে বললাম, “তুমি আমায় কথা দিয়ে ছিলে যে রাগ করবে না. আমি জানি তোমার খারাপ লাগছে, হয়ত আমায় বাজে ভাবছ, কিন্তু আমি কি করব বলো, এটা সত্যি, আমি সত্যি তোমায় ভালবেসে ফেলেছি, আমায় তুমি ক্ষমা করে দিও. বিদায় আর আমি কোন দিন আসব না তোমার সামনে.”

আমি মাত্র পা বাড়িয়েছি, কাকিমা পেছন থেকে হাত টেনে ধরল.

কাকিমার চোখে জল আর বলল“একটা সত্যি কথা শুনবি ?”
আমি  কি কথা? 
কাকিমা --------“আজ এই কথাটা বলার জন্যই তোকে আজ আসতে বলেছিলাম. কিন্তু বলার সাহস করে উঠতে পারিনি।

” শুনে তো আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না. এক ছুটে জড়িয়ে ধরলাম কাকিমার ডবকা শরীর, ঠোঁটে ডুবিয়ে দিলাম ঠোট. পাক্কা সাত মিনিট ধরে চলল আমার জীবনের প্রথম চুম্বন.

বৃষ্টি তখনো কমেনি কাকিমার কোলে মাথা দিয়ে শুয়ে আছি ….”কিন্তু আকাশ ! আমাদের এই সম্পর্কের পরিনতি কি ?”

আমি ------“আমি জানি না, আর জানতে ও চাই না.”

কাকিমা -------“কিন্তু আমি আজ তোর কাছ থেকে একটা কথা নিতে চাই, দিতে পারবি ?” আমি --------“অবশ্যই শুধু একবার বলো.”

কাকিমা --------“দেখ আমি চাই না আমার জন্য তোর জীবনের কোন ক্ষতি হোক, তাই যেদিন আমি মনে করব এই সম্পর্ক আমি শেষ করে দেওয়ার অধিকার আমার থাকবে, তখন তুই বাধা দিতে পারবি না.”
আমি --------“এটা কি কথা হল ?”

কাকিমা ---------“আর একটি কথাও না, এই শর্ত না মানলে এখনই সব শেষ ।
অগত্যা মেনে নেওয়া ছাড়া আর কোন উপায় ছিল না. আমরা আবার নিবিড় চুম্বনে আবদ্ধ হলাম ……সেদিন আর বিশেষ কিছু হলো না।

সন্ধ্যার দিকে বৃষ্টিটা কমে এল. টুবলুর পড়া ছিল ও পড়তে চলে গেল, আমি আর কাকিমা বের হলাম, যদিও আবহাওয়া ভালো ছিল না, কিন্তু আমি কাকিমার কোন বারণ শুনলাম না. কাকিমার জন্মদিন বলে কথা সেলিব্রেট তো করতেই হবে. কিন্তু বেরিয়েই বুঝলাম এই দিনে বেরোনোটা খুব একটা বিবেচনার কাজ হয়নি. অগত্যা ঠিক করলাম নাইট শোতে সিনেমা দেখে ডিনার করে বাড়ি ফিরব.

এদিকে এখানকার সিনেমা হল এ নাইট শো তে আবার অ্যাডাল্ট সিনেমা চলে. যদিও কাকিমা একটু নিমরাজী ছিল তাও আমার কথা ফেলতে পারে নি. বক্স এ দুটো টিকিট নিয়ে ঢুকে গেলাম, সিনেমার নাম “আন্টি কি জাওয়ানি” ।


শোভা কাকিমা হেসে বলল, সিনেমার নামটা ও কি তুই ঠিক করলি নাকি ? এদিকে আমি তো জোয়ারে ভাসছি.। এত দিন আমার অনেক ফ্রেন্ড তাদের গার্ল-ফ্রেন্ড নিয়ে সিনেমা হলে চুদেছে, আজ আমি শোভা কাকিমার সাথে ।

সিনেমা শুরু হতে না হতেই যথা রীতি রগরগে সেক্স শুরু হয়ে গেল. আমি কাকিমাকে আঁকড়ে ধরলাম. চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম কাকিমার সারা মুখ. আস্তে আস্তে হাত নিয়ে গেলাম কাকিমার উদ্ধত মাইতে কাকিমা শিউরে উঠলো. ব্লাউজের ওপর দিয়েই চলতে লাগল ডবকা মাই টেপা। কাকিমা বলল আকাশ এখানে আর কিছু নয়, বাড়ি চল.।
আমি --------“কিন্তু বাড়িতে তো টুবলু থাকবে.”

কাকিমা --------“সেই চিন্তা আমার, তুই চল.

এরপর আমরা” হল থেকে বেরোনোর প্রায় সাথে সাথে টুবলুর ফোন, ও বৃষ্টির জন্য ওখানে আটকে গেছে, আজ ফিরতে দেরী হবে, ওই ছেলেটার মাও কাকিমাকে বলল চিন্তা না করতে. ফোন রেখে কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হাসল. আমি সঙ্গে সঙ্গে বাড়িতে ফোন করলাম,মা কে জানিয়ে দিলাম আজ ফিরছি না।
কাকিমা বলল ------ তাহলে এবার চল.

এর পর আমরা হোটেলে বিরিয়ানি খেয়ে টুকটুক চড়ে শোভা কাকিমার বাড়ির উদ্দেশে রওনা দিলাম, কাকিমার হাতটা আমি হাতে নিয়ে খেলতে লাগলাম. আকাশে মেঘের গর্জন শোনা গেল.
আমি -------“আজ রাতে প্রচুর ঢালবে মনে হচ্ছে “।
কাকিমা মিচকি হেসে বলল “সে তো আমি ভালোই বুঝতে পারছি ।”

কাকিমার ঈঙ্গিত আমি বুঝতে পারলাম. বাড়ি ফিরে কাকিমা ফ্রেশ হতে গেল আমি টিভি চালিয়ে এক জায়গায় দেখলাম সালমা হায়েক এর সেক্সি সিন চলছে. আমার শরীর গরম হয়ে উঠলো. ইতিমধ্যে কাকিমা ফিরে এলে আমি বাথরুমে গেলাম. ফিরে এসে দেখি  কাকিমা একটা পাতলা লাল রং এর নাইটি পরে বিছানা ঠিক করছে.।

আমি --------“কাকিমা, গামছা কোথায় ?”

কাকিমা -------“একটু পরেই তো মাই টিপবি, কাকিমা বলিস না তো …..”

আমি --------“একটু পর মানে এখন কেন নয় ?” আমি কাকিমাকে জড়িয়ে ধরলাম. খাবলে ধরলাম ডান মাই. তখন ব্লাউজের ওপর দিয়ে ভাল বুঝতে পারি নি, মাখনের মত নরম কাকিমার মাই. আমি মজাসে পক পক করে যুগল মাই টিপতে লাগলাম.

কাকিমা -------- “ঊফ্ফ্ফ ……একটু আস্তে টেপ ব্যথা লাগছে তো !”

আমি -------- “না সুন্দরী তোমায় কোন ব্যথা আমি দেব না.” কাকিমার গলা ঘাড় জিভ দিয়ে লেহন করতে লাগলাম, কানের লতি কামড়ে দিলাম. বললাম “প্রথম দিন থেকেই তোমার বুক দুটোর ওপর খুব লোভ।”

কাকিমা --------“সে আমি জানি রে, কেমন ড্যাব ড্যাব করে চেয়ে থাকতিস তুই আমার ম্যানা দুটোর দিকে. এখন তো টিপে টিপে  ভালোই তো হাতের সুখ করে নিচ্ছিস ”।

আমি ------- “কিন্তু আমি তোমার বুকের দুধ খেতে চাই.” 
কাকিমা --------“ধুর পাগল …..বুকের দুধ এখন কি করে পাবি? বাচ্ছা না হলে কি বুকে দুধ আসে ?”

আমি ------“তা না আসুক আমি এমনই চুষে চুষে খাব.”

কাকিমা ------“নে খা না, আমি কি বারণ করেছি নাকি ?”

আমি  একটানে কাকিমার নাইটি ছিঁড়ে ফেললাম।

কাকিমা ------- “উফ একি করলি আমি তো বললে খুলেই দিতাম, নতুন কেনা নাইটিটা ছিড়ে ফেললি!.”

কে শোনে কার কথা আমি তখন শোভা কাকিমার খোলা মাইদুটোর দৃশ্য দেখছি. ।উফফফফ ধবধবে ফর্সা দুধ, তার ওপর কালো রঙের বৃত্ত, তার মাঝে এক ইঞ্চি লম্বা বোঁটা. 

আমি -------“কাকিমা তোমার মাইগুলোর বোঁটা এত বড় কেন ?”

“হবে না টুবলু আর ওর বাবা একসময় কম অত্যাচার করেছে আমার মাই দুটোর ওপর ! এক সাথে দুজনকে মাই দিতে হয়েছে আমায়.”

খুব আলতো করে একটা বোঁটা মুখে নিলাম. আসতে আসতে টানতে লাগলাম আমার সুন্দরী   কাকিমার মাই. কাকিমা আমার হাত আরেকটা মাইয়ের ওপর রাখল. আমি ওই মাইটা টিপতে লাগলাম আর একটা চুষতে লাগলাম. একটু পর পাল্টাপাল্টি করে নিলাম. মেয়েদের দুধে যে এত সুখ থাকে আজকের আগে আমি জানতাম না.

আমি --------“ঊফ্ফ্ফ …….কাকিমা …..আজ আমি কামড়ে খেয়ে নেব তোমার বুক.”

কাকিমা --------“মেয়েদের বুক কামড়ে খায় না রে পাগল ছেলে চুষে খায়, চুষে চুষে খা দেখবি আরাম পাবি, আমিও সুখ পাব.”।

আসতে আসতে আমি নীচে নামতে থাকলাম, কাকিমার গুদে হাত দিলাম, রসে জব জব করছে কাকিমার গুদ. গুদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে কানে কানে বললাম “কাকিমা,এবার  ঢোকাবো”।

কাকিমা --------“তোর যা খুশী কর.”।

আমি অনুমতি পেয়ে আমি কাকিমাকে চোদার জন্য প্রস্তুত হলাম.ওদিকে প্রচন্ড উত্তেজনায় এবং সহজাত লজ্জায় দুহাত মাথার উপর রেখে চোখ বন্ধ করে সম্পূর্ণ সমর্পিত ভঙ্গিতে কাকিমা তখন এমনভাবে ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে এবং সুখ প্রকাশ করে শ্বাস ফেলছে যে কি বলবো। 

উঠে দাড়িয়ে প্যান্ট জামা খুলে ল্যাংটো হয়ে  এবার তাই আমি শোভা কাকীমার পা দুটোকে দুপাশে সম্পূর্ণ ফাক করে ধরে তার রসালো গুদের মুখে আমার খাড়া হয়ে থাকা বাড়াটা সেট করে নিয়ে সামনে ঝুকে দু হাতে মাই দুটোকে দু পাশ থেকে চেপে ধরে মুখ দিয়ে ঠাসতে ঠাসতে সজোড়ে চাপ দিলাম। গুদে রস কাটছে তাই 

পরপর করে এক ধাক্কাতেই পুরো বাড়াটা কাকীমার গুদের মধ্যে এমনভাবে ঢুকে গেল যে কি বলবো।

কাকিমা  উঃ মা গো,বলে কোন প্রতিবাদ না করে প্রচন্ড আবেগে কাকীমাও তখন আমার মাথাটাকে আরো নীবিড় করে নিজের মাইয়ের মধ্যে চেপে ধরলো।

তার মানে আমার সঙ্গে এসব করার জন্য কাকিমা যে মনে মনে আজ তৈরি হয়েই ছিল সেটা আমি বুঝতে পারলাম। 

কাকিমার গুদের ভিতরে যেনো গরম আগুন ।
পুরো বাড়াটা গুদের ভেতর ঢুকে আছে । গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে আছে।

মাই খেতে খেতে আমি কাকিমাকে আস্তে আস্তে  চুদতে লাগলাম। উহহ মহিলাদের নরম মাই ঠাসার সঙ্গে সঙ্গে মাইয়ের বোটা খেতে খেতে গুদ মারার যে কি সুখ যে চুদছে সেই জানে এটার আসল সুখ। 
চোদাচুদি শুরু হতেই কাকিমা দেখি লাজ লজ্জার মাথা সব খেয়ে বসল এবং আমাকে সবটা ঢুকিয়ে জোড়ে জোড় ঠাপ মেরে চোদার জন্য কাকুতি মিনতি করতে লাগলো।

সেই সঙ্গে আরো ভালো করে ঠেসে ঠেসে মাই খেতে মাই টিপতে অনুরোধ করলো। এবার  কাকিমার বুকের উপর শুয়ে শুয়ে এবার আমি চুদতে শুরু করলাম। ভীষণ আবেগে আমার গলা জড়িয়ে ধরে কাকিমা তখন আমাকে পাগলের মতো চুমু খেতে খেতে বলল- “আহহহ আহহ শরীরটা আমার জুড়িয়ে গেল। সত্যি তুই চুদলে এত সুখ পাবো স্ব্প্নেও ভাবিন। উহহহ উহহহহ কি ভালো লাগছে।এই দুষ্টু তোর কেমন লাগছে বল না? চোদ না আমাকে তোর ল্যাওড়াটা পুরাটা ঢুকিয়ে জোড়ে জোড়ে চোদ।”

কাকিমাকে তখন আমি মনের মতো করে পেয়ে মনের সুখ মিটিয়ে চুদতে চুদতে এবং মাই টিপতে টিপতে সাথীর নরম ঠোটের মধ্যে চুমু খেয়ে বললাম- “খুউব ভালো লাগছে কাকিমা, সত্যি কাকিমা আমি স্বপ্নেও ভাবতে পারিনি তুমি এমন করে আমায় চুদতে দেবে।”

মনের আনন্দ ধরে রাখতে না পেরে বলি- “তুমি আমার মিষ্টি কাকিমা , আমার সোনা কাকিমা ।” বলতে বলতে পাগলের মতো কাকিমাকে আমি চুদতে শুরু করে দিলাম। সে যে কি সুখ কি বলবো। 


৩৬ বছরের পূর্ণ যুবতি কাকিমার যৌবনে পরিপুষ্ট নরম ঐ নারী দেহটাকে জড়িয়ে ধরে কখনো মাই টিপতে টিপতে, কখনো মাই খেতে খেতে কখনো প্রেমিকার মতো মুখের মধ্যে মুখ ঢুকিয়ে দিয়ে যৌবন চুম্বন করতে করতে এমন করে কাকিমাকে চুদতে লাগলাম যে ভীষণ সুখে কাকিমাও তখন তলঠাপ মারতে শুরু করলো।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।

কাকিমা অদ্ভুত ভাবে গুদের নরম পেশিগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।
এই সময়ে খুব আরাম পাচ্ছি ।
কাকিমা হঠাত চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে হরহর করে  গুদের জল খসিয়ে দিলো ।

কাকিমার এই বয়েসে এক বাচ্চার মা হয়ে ও গুদের ফুটোটা এতো টাইট আছে ভাবতেই পারছি না। কাকিমা আমার কোমরটা পা দুটো দিয়ে পেঁচিয়ে ধরে ঘনঘন তলঠাপ দিচ্ছে । 
সারা ঘরে শুধু পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে । ঠাপের তালে তালে কাকীমার গুদের রস ছিটকে বেরিয়ে আসছে।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর কাকিমার মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপছি।
আহহহ কি আরাম আমার শরীরটা শিউরে উঠছে । 

এইভাবে দশ মিনিট ঠাপানোর পর 
এবার আমার তলপেট ভারী হয়ে আসছে ।

আমি বুঝলাম আমার মাল ফেলার সময় হয়ে এসেছে । কিন্তু মাল ভেতরে ফেলা কি ঠিক হবে? তাই কাকিমার মুখে মুখ ঘষতে ঘষতে বললাম 

আমি ----- কাকিমা তাড়াতাড়ি একটা কাপড় ছেঁড়া দাও ফ্যাদাটা ফেলবো ??????
কাকিমা -------(মুখ ভেংচিয়ে ) উমম ঢং ! আমার গুদ থাকতে কাপড়ে তুই ফ্যাদা ফেলবি কেনো ? তুই আমার গুদেই ফেল । আমি অনেক দিন গুদের ভেতরে গরম গরম ফ্যাদা নিইনি।

আমি ------কিন্তু কাকিমা তোমার পেট হয়ে গেলে ????
কাকিমা  ------ধ্যাত কিছু হবে না । ওসব নিয়ে তুই ভাবিস না ! তুই নিশ্চিন্তে ফেলতে পারিস।

আমি কাকিমার কথা শুনে নিজেকে আর সামলাতে পারলাম না । ঘপাত ঘপাত করে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঢুকিয়ে কয়েকবার কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ মাল কাকিমার একেবারে  বাচ্ছাদানিতে ফেলে কাকিমার বুকে এলিয়ে পড়লাম ।

কাকিমা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বলল আহহহহ দে দে সবটা দে উড়রিইইইইই কী আরাম উফফফফ কতো ফেলছিস মাগো আহহ  গুদের ভেতর গরম ফ্যাদা নিতে কি মজারে বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে এলিয়ে পড়ল ।

আমি বুঝতে পারছি আমার বাঁড়ার মুন্ডিটাকে কাকিমার গুদের ভেতরের মাংসল দেওয়ালগুলো দুধ দুয়ে নেবার মত করে কামড়ে কামড়ে ধরে দুয়ে দিচ্ছে ।

পুরো মালটা ভেতরে ফেলে আমি অবশ হয়ে গা এলিয়ে কাকিমার বুকের ওপর শুয়ে থাকলাম।
দুজনেই এখন খুব জোরে জোরে হাঁপাচ্ছি ।

কিছুক্ষণ পর কাকিমা বললো এই আকাশ উঠে পর চল গিয়ে ধুয়ে আসি ।
আমি কাকিমার বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম । সঙ্গে সঙ্গে একদলা বীর্য গুদের ফুটো থেকে ছলকে বের হয়ে এলো ।

কাকিমা হেসে বললো ইস কতো ফেলেছিস সব চুঁইয়ে বেরোচ্ছে আমার তলপেট ভরে গেছে । কাকিমা গুদে একহাত চেপে ধরে সর বাথরুমে যাই বলেই ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেলো ।

আমি কাকিমার পিছনে গিয়ে দাঁড়ালাম । কাকিমা পেচ্ছাপ করে গুদটা জল দিয়ে ধুয়ে আমার বাড়াটা হাতে নিয়ে রগরে ধুয়ে দিলো ।

এরপর আমি কাকিমাকে কোলে তুলে বিছানাতে এনে শুইয়ে দিলাম ।
তারপর আমি কাকিমার পাশে শুয়ে পরলাম।
কাকিমা আমার বুকে মুখ গুঁজে বুকে হাত বুলিয়ে দিতে থাকলো ।

তারপর  কাকিমা আমার চুলে বিলি কাটতে থাকলো আর মুখে চুমু খেয়ে বলল কিরে আকাশ কেমন লাগলো আরাম পেয়েছিস তো ???????

আমি ------ উফফ খুব আরাম পেলাম গো কাকিমা তুমি খুব সুখ দিলে।
কাকিমা ------ এই অসভ্য আমাকে এতক্ষন চুদে গুদে মাল ফেলে আবার কাকিমা বলে ডাকা হচ্ছে ।

আমি ---- তাহলে কি বলে ডাকবো ?????

কাকিমা ------- যখন আমরা দুজনে এইভাবে একা থাকবো তখন আমাকে তুই শোভা বলে ডাকবি আর বাকি সময়টা কাকিমা বলবি ।

আমি ------- ঠিক আছে কাকিমা উফ সরি শোভা তোমার কেমন লাগলো বললে নাতো ?????
কাকিমা মিচকি হেসে ------ উফফফ সত্যি বলতে আজ এই প্রথম আমি এতো আরাম পেলাম। 
আমি ------ এই শোভা কোনো প্রোটেকশন ছাড়াই  তোমার ভেতরে মাল ফেললাম  বাচ্চা এসে যাবে নাতো ??????
কাকিমা ----- দূর হাঁদারাম গুদে মাল ফেললেই কি বাচ্ছা আসে ?????? বাচ্ছা হবার অনেক ব্যাপার আছে ।আরে বাবা এখন আমার "সেফ পিরিয়ড" চলছে তাই এখন প্রেগনেন্ট হবার কোনো রিস্ক নেই বুঝলি।

আমি ------- ও আচ্ছা বুঝলাম ।
কাকিমা ------- তবে এরপর থেকে আমাদের কিন্তু সাবধানে করতে হবে করন একটু ভুল হলেই কিন্তু বাচ্ছা এসে যাবে।

আমি ------- কি ব্যবস্থা নেওয়া যায় বলো তো। এরপর থেকে আমি বরং কন্ডোম দিয়ে করবো ।

কাকিমা ------- দূর কন্ডোম দিয়ে করলে মজা নেই  । তুই একপাতা গর্ভনিরোধক বড়ি কিনে আনবি ওটা রোজ খেলে আর বাচ্চা হবার ভয় থাকবে না বুঝলি ।

আমি ------ ঠিক আছে কি বড়ি নেবো নামটা বলো।

কাকিমা ------ তুই একপাতা "আনওয়ান্টেড ২১" ট্যাবলেট কিনে আনবি আমি খাবো ।

আমি ------ ঠিক আছে আমি এনে দেবো।

আমি আবার কাকিমার মাই টিপতে লাগলাম ।
আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে। 
কাকিমা -----এই আকাশ তোর বাড়াটা আবার খাড়া হয়ে লাফালাফি করছে  ।
আমি -------- আর একবার ঢুকবে বলছে দেবে নাকি ঢোকাতে ।
কাকিমা ------ হুমমম ঢোকা না আমি কি মানা করেছি নাকি ।

আমি কাকিমাকে চিত করে শুইয়ে চোদার জন্য প্রস্তুতি নিলাম। কাকিমা দুপা ফাঁক করে দিলো ।
আমি বাড়াটা গুদে সেট করে হালকা চাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল ।


কাকিমা আহহহ করে বিছানার চাদর খামচে ধরলো । আমি মুখে গালে চুমু খেতে খেতে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।
আমার ঠাপের তালে তালে কাকীমার মাইগুলো এদিক ওদিক দুলছে ।।

আমি দু হাতে দুটো মাই মুঠো করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।
একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম আর সাথে ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে চুদছি ।

কিছুক্ষন এইভাবে চোদার পর কাকিমা পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে দিলো । আমি একদমে চুদে চলেছি ।

কাকিমা বললো এই আকাশ এবার একটু থাম তুই অন্যভাবে কর।। আমি গুদ থেকে বাড়াটা বের করে নিলাম । কাকিমা উপুর হয়ে হাতে পায়ে  ভর দিয়ে কুকুরের মত পজিশন নিয়ে বললো নে এবার পিছন থেকে কর ।

আমি কাকিমার পাছাটা চোখের সামনে দেখতে পেলাম । কি বড়ো আর ভরাট পাছা।
আমি এবার পিছনে পজিশন নিয়ে বাড়ার মুন্ডিটাকে গুদে সেট করে হালকা চাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল ।
এবার আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । আহহহ কি আরাম শরীরটা শিউরে উঠছে ।
গুদের মাংস কেটে কেটে পুরো বাড়াটাই ঢুকে যাচ্ছে ।

গুদের দেওয়ালে বাড়ার মুন্ডিটা ঘষা লেগে এক অদ্ভুত সুখ পাচ্ছি । পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।
আমি পাছাটা মনের সুখে টিপতে টিপতে আরাম করে ঠাপাতে লাগলাম ।
কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপ নিচ্ছে ।

টানা দশ মিনিট ঠাপানোর পর আমি আর পারলাম না গুদে বাঁড়াটা ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য কাকিমার গুদের গভীরে ফেলে কাকিমার পিঠে মুখ ঘষতে ঘষতে এলিয়ে পড়লাম ।

কাকিমা চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।
উফফফ বন্ধুরা কি আরাম পেলাম যা সত্যিই ভাষাতে বোঝাতে পারবো না ।

এইভাবে আমরা দুজনেই দুজনকে জড়িয়ে ধরে ল্যাংটো হয়ে শুয়ে ঘুমিয়ে পড়লাম ।


এই ভাবে শোভা কাকিমা ও আমার এক মিষ্টি ভালবাসার সম্পর্ক এর সূচনা হয়েছিল ওই রাতে……...............

এরপর থেকে সুযোগ পেলেই কাকিমার সঙ্গে আমি চরম চোদন খেলা শুরু করে দিতাম । আমাদের এই গোপন সম্পর্কে আমি আর কাকিমা খুব খুশি
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এইভাবেই কাকিমার সঙ্গে আমার চোদন লীলা চলতে লাগলো । সুযোগ পেলেই আমি কাকিমাকে নিজের বৌয়ের মতো চুদতাম।
কাকিমা ও আমাকে দিয়ে চুদিয়ে খুব খুশি ।।

কাকিমার মতো রসালো মহিলাকে চুদে গুদের রস খেয়ে আমার বাঁড়াটাও যথেষ্ট বড়ো হয়েছে।

এরপর আমি এম.এ. এর পড়াশোনা শুরু করলাম। কলেজ থেকে বাড়িতে এসে হঠাত  একদিন আমার চোখ পড়লো তুলি কাকিমার দিকে। মাগির শরীর থেকে যেনো পুরো আগুন বের হচ্ছিল। কাকিমা সবে স্নান করে বাথরুম থেকে বের হলো। পড়নে ছিল শুধু মাত্র একটা গামছা‌ আর এক হাতে প্যান্টি আর এক হাতে ব্রা। উফ্ফ্ফ্ফ্ পাছাগুলো দোলাতে দোলাতে আমার দিকে তাকিয়ে একটু মুচকি হেঁসে ঘরে ঢুকে দরজা আটকে দিলো।

আমার মধ্যে কিছুক্ষনের জন্য যেন এক তরিৎ প্রবাহিত হয়ে গেল কাকিমার পাছাগুলো দেখে। ওখানে দাড়িয়েই কাকিমার পাছা আর টাইট গুদ মারার প্রতিজ্ঞা করে ফেললাম। যাই হোক আর দেরি না ফ্রেশ হয়ে নিলাম । কাকাকে দেখতে পেলাম না।

মাকে জিজ্ঞেস করলাম কাকা কোথায়?
মা বললো তোর কাকা কাজের জন্য মুম্বাই গেছে এক মাস পর আসবে। তোর কাকিমা কিছু দিনের জন্য এখানে থাকবে।

এখানে বলে রাখি কাকিমার নাম তুলি । কাকিমার একটাই ছয় বছরের ছেলে আছে ।
কাকিমার বয়স এখন ৩৫ বছর হবে। কাকিমার  শরীরটা দেখলেই যে কেউ চোদার জন্য ছটপট করবে। যেমন বড়ো বড়ো তেমন টাইট মাই। আর কি ভরাট পাছা। পেটে বাচ্চা হবার সিজারিয়ানের কাটা দাগ আছে।

কাকিমা এখানে থাকবে শুনে মনে মনে ভাবলাম ঠাকুর আমার উপর কৃপা করেছে। তারপর মা ঘরে যেতে বললো আমিও ঘরে গিয়ে নিজের ব্যাগ রেখে জামা প্যান্ট খুলে জাঙ্গিয়া পড়ে বিছানায় চোখ বন্ধ করে শুয়ে পরলাম।

কাকিমাকে দেখে বাঁড়াটা খাড়া হয়ে গিয়েছিল এখনো খাড়াই আছে।
হঠাৎ কেউ যেন বলে উঠলো “আকাশ এই নে জল”।

আমি তাড়াতাড়ি করে উঠে বসে দেখলাম কাকিমা আমাকে জল দিতে এসেছে। আমি একটু ও লজ্জা না পেয়ে কাকিমার সামনে দাঁড়িয়ে হেঁসে জিজ্ঞাসা করলাম “কেমন আছো কাকিমা ”?
কাকিমা লজ্জায় মাথা নীচু করে বললো “ভালো আছি তুই কেমন আছিস”?
আমি বললাম ভালো আছি কাকিমা এসো বসো।
কাকিমা বললো “ আমার অনেক কাজ বাকি পরে আছে, এখন আসি” বলেই একটা মিচকি হেসে পাছা দুলিয়ে দুলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।

আমার বাঁড়াটা কাকিমাকে ঘরে দেখেই আরো শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। আমি পিছন থেকে পাছাগুলো চোখ দিয়ে উপভোগ করে বাঁড়াটায় হাত বুলিয়ে শান্ত করলাম। কিন্তু আমার মনে একটা প্রশ্ন উঠলো যে কাকিমা আমাকে দেখে যদি সত্যিই লজ্জা পেতো তাহলে আমাকে ওভাবে জাঙ্গিয়া পড়ে শুয়ে থাকতে দেখে কিছু না বলে ঘরে কেনো এলো?

তারপর মা স্নান করতে যেতে বললো, আমি কথাটা ভাবতে ভাবতে জাঙ্গিয়া খুলে গামছা পড়ে স্নান করতে গেলাম।

যাবার সময় দেখলাম কাকিমা দাবনা পর্যন্ত নাইটি তুলে দিয়ে হেঁট হয়ে বাসন মাজছে। মাগিটা ভিতরে ব্রা না পড়ার জন্য মাইগুলো যেন পুরো ঝুলে বাইরে বেরিয়ে আসছিল। এমনিতেই বাড়িতে ঢোকা থেকে কাকিমার চিন্তাতেই কামোত্তেজিত হয়েছিলাম তার উপর কাকিমার নাইটির ফাঁক দিয়ে সাদা সাদা ৩৫-৩৬ সাইজের ঝুলন্ত মাইগুলো দেখে আমি আর শান্ত থাকতে পারলাম না।

তাড়াতাড়ি বাথরুমে গিয়ে গামছাটা খুলে ল্যাংটো হয়ে বাঁড়াটা ধরে পাগলের মতো খেঁচে মাল আউট করে দিয়ে স্নান করে এলাম। ঘরে গিয়ে বিছানায় শুয়ে আবার কাকিমাকে নিয়ে চিন্তা করতে থাকলাম।

তার পর মায়ের গলা শুনতে পেলাম “আকাশ, ভাত খাবি আয়”। খিদে পেয়ে গিয়েছিল তাই মা ডাকতেই বাইরে গেলাম খেতে।

গিয়ে দেখি কাকিমা পোঁদ উঁচু করে হেঁট হয়ে খাবার দিচ্ছে আমার থালাতে। কাকিমার প্যান্টির ভাঁজটা নাইটির উপর দিয়ে পুরো বোঝা যাচ্ছে। আমি আর দেরি না করে তাড়াতাড়ি গিয়ে খাবার জায়গায় বসে পরলাম নাইটির ফাঁক দিয়ে কাকিমার মাই দেখবো বলে। উফ্ফ্ফ্ফ্ খেতে বসে যা দেখলাম বোলে বোঝাবার মতো না।

মাগির নাইটির ফাঁক দিয়ে ৩৬ সাইজের দুধগুলো পুরো বেরিয়ে আছে। বোঁটাগুলো কালো কুচকুচে পুরো। দেখে আমার জিভে জল চলে এলো। কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে খেতে বলে চলে গেল।
আমি কাকিমার ল্যাংটো শরীর দেখার জন্য নেশাগ্রস্থ হয়ে পড়লাম। কোনো মতে খেয়ে ঘরে গিয়ে বিছানায় শুয়ে কাকিমার ল্যাংটো শরীর চিন্তা করতে থাকলাম। চিন্তা করতে করতে বাঁড়াটা ধরে খেঁচতে লাগলাম। আহ্ আহ্ আহ্ কি আরাম গো কাকিমা বলে মাল ফেলে দিলাম। আহ্ কি শান্তি পেলাম ।

হঠাৎ আমার চোখ পড়লো কেউ যেন জানলা দিয়ে আমাকে দেখছিলো। আমার মনে আবার একটা প্রশ্ন উঠলো কে আমার ঘরে উঁকি মারলো?
যাই হোক, তার পর খেঁচার ক্লান্তিতে ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠে দেখলাম মা কাপড় জামা পড়ে কোথাও যাবে বলে তৈরি হচ্ছে।

আমি '------- মাকে জিজ্ঞেস করলাম কোথায় যাবে মা ?????!!!
মা বললো তোর বাবা কাপড়ের দোকানে আছে, সেখানে যাচ্ছি সবার জন্য জামা কাপড় কিনতে।

আমি জিজ্ঞেস করলাম কাকিমা যাবে না ?
মা বললো আমি এগিয়ে যাচ্ছি তোর কাকিমা তৈরি হচ্ছে ওর যেতে একটু দেরি হবে। শুনে আমার মন আনন্দে আত্মহারা হয়ে গেল। বাড়িতে শুধু মাত্র আমি আর কাকিমা।

মা কাকিমার ছেলেকে নিয়ে বেরিয়ে যেতেই কাকিমার ঘরের ফাঁক দিয়ে উঁকি মারতে যাচ্ছি সেই সময় কাকিমা মাকে ডেকে বলে উঠলো ”
কাকিমা ---------  ও দিদি একবার এসে আমার ব্রার হুকটা লাগিয়ে দিয়ে যাও তো”।

বাড়িতে এখন কেউ নেই তাই আমি কাকিমার ঘরের দরজায় ধাক্কা মারতে গিয়ে দেখলাম দরজাটা খোলাই আছে। আমি আওয়াজ না করে দরজা খুলে ভিতরে গিয়ে যা দেখলাম তা দেখে নিজেকে আর সামলাতে পারলাম না।

কাকিমার গায়ে শুধু একটা  প্যান্টি ছাড়া আর কিচ্ছু নেই। মাগি সেই প্যান্টিটা পা দুটো ফাঁক করে পরছিল। বিছানায় পরে ছিল কাকিমার ৩৬ সাইজের ব্রা,শাড়ি ,, সায়া আর ব্লাউজ। মা ঘরে এসেছে ভেবে কাকিমা সামনে ঘুরে ব্রাটা হাতে তুলে ঘুরে এগিয়ে দিয়ে আমাকে দেখেই চমকে উঠলো।

আর আমি ও শুধু প্যান্টি পরা কাকিমাকে দুচোখ ভরে দেখছিলাম।
কাকিমা বললো একি তুই ? তোর মা কোথায় ???
আমি বললাম মা তো চলে গেছে। তুমি ব্রা লাগিয়ে দিতে ডাকলে তাই মা নেই দেখে আমিই এলাম।
আমি বুঝতে পারলাম কাকিমা কথাটা শুনে লজ্জা না পেয়ে আনন্দিত হলো । কাকিমা ব্রাটা আমার হাতে দিয়ে বললো আদর করে তুই তাহলে আমাকে ব্রাটা পড়িয়ে দে।

আমি শুনে সাহস পেলাম আর আমার বাঁড়াটা খাঁড়া হয়ে গেল। কাকিমা আবার পিছন ঘুরে দাঁড়ালো। আমি পিছন থেকে কাকিমা জড়িয়ে ধরলাম। তারপর মাইদুটো টিপতে লাগলাম

কাকিমা ------- এই আকাশ কি করছিস ছাড় আমাকে ? ???
আমি ----- তোমাকে একটু আদর করছি কাকিমা ।
কাকিমা ----- এই না না ছেড়ে দে কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে এমন করিস না।
আমি ----- বাড়িতে কেউ নেই তুমি ভয় পেও না বলেই আমি এবার মাইদুটো আচ্ছা মতো পকপক করে টিপতে লাগলাম ।
কাকিমা --- এই আকাশ ছেড়ে দে বাবা কেউ এইসব জানতে পারলে কি হবে একবার ভেবে দেখ ।

আমি ----- কেউ কিচ্ছু জানবে না তুমি নিশ্চিন্তে থাকো । আমি এবার কাকিমার ঘাড়ে মুখ ঘষতে ঘষতে মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে টিপতে বোঁটাটাকে মুচড়ে দিতেই কাকিমা আহ্ করে গুমরে উঠলো

কাকিমা -----আহহহ আকাশ তুই যখন জাঙ্গিয়া পরে ঘরে শুয়ে ছিলিস তখন আমি তোর খাঁড়া বাঁড়াটা দেখেছিলাম আর যখন বিছানায় শুয়ে বাঁড়াটা খেঁচছিলি তখনো আমি দেখেছি। আহ্হ্হ কি বড়ো আর মোটা বাঁড়া তোর। তুই আমাকে ওই বাঁড়াটা দিয়ে চুদবি তো নাকি ?

কথা গুলো শুনে আমি আমার সব প্রশ্নের উত্তর গুলো পেয়ে গেলাম আর বুঝতে পারলাম কাকিমা ও আমার চোদন খাবার জন্য পাগল হয়ে আছে।আমি কাকিমার মাইগুলো টিপে ধরে আস্তে আস্তে চটকাতে চটকাতে বললাম হ্যাঁ গো কাকিমা বাড়িতে এসে তোমাকে দেখেই আমি তোমার দেহের প্রেমে পড়ে গেছি আমি তোমাকে চুদে চুদে তোমার গুদের রস পান করতে চাই ।

এই বলে আমি জোর জোর কাকিমার মাই গুলো কচ্ কচ্ করে চটকাতে লাগলাম। কাকিমা আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ আউউউউউউউ করে গুমরাতে থাকলো। বুঝতে পারলাম যে কাকিমা আস্তে আস্তে নিজেকে আমার হাতে তুলে দিচ্ছে। আমি আস্তে আস্তে হাত দিয়ে কাকিমার মাংসালো পাছা গুলো চটকাতে লাগলাম। কাকিমা নিজেকে আরো হালকা করে দিল।

আমি আস্তে আস্তে প্যান্টির উপর দিয়ে কাকিমার গুদটা চটকাতে শুরু করলাম। আহ্হ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ গুদটা রসে ভিজে গিয়েছে পুরো আর কামে গরম হয়ে গেছে।‌ কাকিমা আহ্হ্হ আহ্হঃ উমাহহহ্ করে চিৎকার করে পা দুটো ফাঁক করে দিল। আমি সুযোগ বুঝে কাকিমার প্যান্টি খুলে ছুড়ে ফেলে দিয়ে নিজেও ল্যাংটো হয়ে গেলাম।

এখন আমার সামনে ল্যাংটো অপ্সরা আমার কাকিমা। উফ্ফ্ফ্ফ্ কাকিমাকে ল্যাংটো দেখে আমি যে কি করবো আর ভেবে পাচ্ছিলাম না। কাকিমার মাথায় কাম উঠে যাবার কারণে কাকিমা রামচোদন খাবার জন্য ছটপট করছিলো। আমি এবার কাকিমার একটা পা হাতে করে তুলে বিছানায় রেখে হাঁটু মুড়ে কাকিমার গুদের সামনে মুখ দিয়ে বসলাম। আহ্হ্হ কি দৃশ্য উফফ্ফ্ফ্ফ্ফ্।

কাকিমার রসালো গুদটা পুরো হাঁ করে আছে।
গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো স্পষ্ট  দেখা যাচ্ছে । আহ্হ্হ দেখে আমার খাড়া বাঁড়াটা দিয়ে টস টস করে রস ঝরতে শুরু করলো। আহ্হ্হ রস মাখা গুদের কি সুগন্ধ। আমি পুরো অবশ হয়ে পড়লাম। জিভের ডগা দিয়ে কাকিমার গুদটা একবার চেঁটে দিতেই কাকিমা উফফ্ফ্ফ্ফ্ফ্ মাহহহহহ্ বলে গুমরে উঠে গুদটা আরো ফাঁক করে দিলো।

কাকিমার গুদের রস ঝরঝর করে ঝরছিল। আমি সব গুদের রস জিভ দিয়ে চকাস চকাস করে চেঁটে খেয়ে জিভের ডগা দিয়ে কাকিমার মাংসালো হাঁ করা গুদের ভগ্নাঙ্কুরটা নাড়াচাড়া করতে শুরু করলাম। আহ্হ্হ্হ কি অনন্য অনুভুতি। কাকিমার শরীরটা পুরো নিথর হয়ে পরলো। নিজের পাছা আর কোমর দুলিয়ে কাকিমা তার রসালো গুদের এক বারে ভিতরে আমার জিভটা ঢুকিয়ে নিলো আর আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ আউচচ্ উমাহহহহহ্ আওয়াজ করে‌ গুদের মাল ছাড়ছিল একটু একটু করে।

আমি কাকিমাকে বিছানায় শুইয়ে দিলাম আর দুহাত দিয়ে পা দুটো চিরে হাঁ করা রস মাখা গুদ সোনাকে আবার চুষতে শুরু করলাম। কাকিমা আমার মাথাটা গুদে চিপে ধরে বললো “আহ্হ্হ্হ আকাশ প্লিজ এবার আমার গুদটাকে চুদে শান্তি দে , প্লিজ আমাকে রামচোদনের স্বাদ দে, ওমাহহহ্ আহ্হ্হ্হ আমার গুদ চোদন খাবার জন্য লাল হয়ে গেছে আমার গুদটা চুদে খাল করে দে আহ্হ্হ ওমাহহহ্।

আমিও কাকিমার প্রার্থনা না রেখে পারলাম না।
কাকিমা ---- দে চোদার আগে তোর বাড়াটা একটু চুষে দিই।

আমি ------- এই নাও কাকিমা বলে কাকিমার মুখে আমার ৭ ইঞ্চি বাঁড়াটা খপাৎ করে ঢুকিয়ে দিয়ে পচাক পচাক করে চোষাতে শুরু করলাম ।
কাকিমা চুক করে চুষতে লাগল আর বিচিতে হাত বুলিয়ে দিচ্ছে ।
আমি  বললাম “আহ্হ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ কাকিমা কি সুন্দর বাড়া চুষতে পারো তুমি” উফফ খুব মজা লাগছে আমার।

কাকিমা বললো রোজ রাতে যদি তুই আমাকে রামচোদন দিস তাহলে আমি ও রোজ এইভাবে তোর বাঁড়া চুষে তোকে আরাম দেবো সোনা।

আহ্হ্হ ওমাহহহহ্ আহ্হ্হ করে কাকিমা আমার বাঁড়াটা চুষতে চুষতে হঠাত আমাকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে আমার কোমরের দুপাশে পা দিয়ে রস মাখা গুদটা ঠিক আমার বাঁড়াতে সেট করে আস্তে আস্তে বসে উমাহহহ্ মাগোওওওওও বলে আনন্দে চিৎকার করে উঠল।
আমিও আর না থাকতে পেরে আহ্হঃ উমাহহহ্ করতে থাকলাম। রস মাখা বাঁড়াতে পিচ্ছিল হয়ে  কাকিমার লাল হাঁ করা গুদের ফুটোটা পুরোপুরি ফাঁক করে পচাৎৎৎৎৎ পচাকককক আওয়াজ হয়ে পুরোটা ঢুকে গেল।

কাকিমার মুখ কুঁচকে গেল দেখে বুঝলাম কাকিমা আমার বাড়াটা নিতে ভালোই কষ্ট হচ্ছে । এর আগে এতো মোটা বাড়া কাকিমার গুদে ঢোকেনি তা গুদের ফুটোটা দেখেই বোঝা যাচ্ছে ।একটুও জায়গা বাকি নেই একদম খাঁপে খাঁপ হয়ে বাড়াটার সঙ্গে এঁটে বসেছে।

আহ্ যেনো পুরো স্বর্গ সুখ পাচ্ছিলাম । আহ্হ্হ্হ গরম রসালো গুদটা বাঁড়াটাকে কামড়ে ধরলো। গুদের ভিতরের মাংশপেশী গুলো ফুলে উঠে মনে হচ্ছে আমার বাড়াটা কামড়ে ধরে আছে । হরহর করে গুদ থেকে  রস ছাড়ছে ।

আহ্হ্হ কি অপূর্ব গন্ধ। কাকিমা আর ধৈর্য ধরে থাকতে না পেরে কোমরটা আস্তে আস্তে উঠানামা করতে লাগল। আহ্হ্হ উমাহহহ্ করে আওয়াজ করতে করতে কাকিমা আরো জোড়ে কোমরটা উঠানামা করতে শুরু করলো। ফচচচচচচচচ ফচচচচচচচচ ফকাৎৎৎৎৎৎ পচাকককক্ পকাত্ পকাত্ করে শব্দ হতে লাগলো ।
কি আরাম উফফ্ফ্ফ্ফ্ফ্। মনে হচ্ছিল এক অন্য জগতে চলে গেছি আমি আহ্হ্হ্হ্ফ। শোভা কাকিমাকে চুদে ও এতো আরাম পাই নি । কারন শোভা কাকিমার থেকে ও তুলি কাকিমার গুদের ফুটো আরো বেশি টাইট।

কাকিমা আনন্দে ওমাহহহ্ উমাহহহ্ ইয়াহহ্ ইয়াহ্ করে চিৎকার করে কোমর উঠানামার গতি বাড়াতে থাকলো। ঠাপের তালে তালে কাকিমার মাইগুলো এদিক ওদিক দুলছে । উফফ কি অসাধারন দেখতে লাগছে।

মিনিট পাঁচেক পর  হঠাৎ বুঝতে পারলাম আমার বাঁড়াটাকে গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । কাকিমার রসালো গুদ তার হরহরে রস দিয়ে আমার বাড়াটা স্নান করিয়ে দিলো। গুদের ভেতরের গরম চামড়ার সঙ্গে বাড়ার চামড়া ঘষা লেগে এক অদ্ভুত সুখ হচ্ছে ।

পচাককক্ ফচাকককক্ পচ্ পচ্ করে কাকিমা গুদের জল ছেড়ে দিয়ে আমার বুকের উপর মাথা রেখে শুয়ে পরে হাঁফাতে লাগল । তারপর বললো আকাশ আমার আর দম নেই আমি আর করতে পারছি না আমার আরো শান্তি চাই প্লিজ তুই এবার আমাকে চোদ।

সঙ্গে সঙ্গে আমি রসে ভেসে যাওয়া গুদ থেকে বাঁড়াটাকে ফচাকক্ করে টেনে বার করে কাকিমাকে বিছানা থেকে পা গুলো ঝুলিয়ে দিয়ে চিৎ করে শুইয়ে দিয়ে দুটো পায়ের মাঝে পা দুটোকে কাঁধে তুলে নিলাম আমার। আর তারপর হাঁ করা গুদে‌ বাঁড়ার ডগটা সেট করে গুদের মুখে মুন্ডিটাকে ঘষতে ঘষতে বললাম

আমি ------কাকিমা তোমার কাছে *কন্ডোম * আছে ? মানে......................

কাকিমা ------ হিস হিস করে বললো ধ্যাত *কন্ডোমের* দরকার নেই তুই *কন্ডোম* ছাড়াই কর। নে আর কথা না বলে তাড়াতাড়ি ঢোকা ভিতরটা খুব কুটকুট করছে রে ।

আমি আর কথা না বলে বাঁড়াটা গুদের ফুটোতে সেট করে একটা লম্বা ঠাপ মেরে ফচাককককক ফচচচচচচচচ করে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে দিলাম।

কাকিমা ওমাহহহহহ্ আস্তেএএএএ  বলে চিৎকার করে গুমরে উঠলো।
আমি ফচচ্ ফচচ্ পককক্ পকাৎৎৎৎ করে কাকিমাকে চুদতে চুদতে দুই হাত দিয়ে লাল হয়ে যাওয়া কাকিমার মাইগুলো পাগলের মতো চটকাতে লাগলাম। মাঝে কাকিমার‌ সেক্স বাড়ানোর জন্য আঙ্গুল দিয়ে গুদের ভগ্নাঙ্কুর‌টা নাড়াতে থাকলাম। কাকিমা আমাকে নীচু করে আমার মুখটা কাকিমার মুখে ঢুকিয়ে নিয়ে চকাসস চকাসসস করে চুষে কামড়ে খেতে লাগল।

পুরো ঘর ওমাহহহহ্ আহ্হ্হ উফফ্ফ্ফ্ফ্ফ্ মাহহহহ্, চোদ সোনা আরো জোড়ে আরো জোড়ে, আহ্হ্হ্হ্ফ উফফ্ফ্ফ্ফ্ফ্ আহহহ্ শব্দে ভরে গেল।

আমি যতো জোরে ঠাপ মারছি কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে ততো জোরে কামড়ে কামড়ে ধরছে ।গুদ দিয়ে হরহর করে রস বেরিয়েই যাচ্ছে ।
ঠাপের তালে তালে কাকীমার মাইগুলো এদিক ওদিক দুলছে ।  আমি তাল তাল মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । মাঝে মাঝেই বোঁটাগুলো কামড়ে কামড়ে চুষতেই
কাকিমা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।

কাকিমার তলপেট সিজারিয়ানের কাটা দাগ দেখেই বুঝেছি ছেলেটা গুদ দিয়ে বের হয়নি তাই তুলি কাকিমার গুদের ফুটো এখনও খুব টাইট আছে।

এইভাবে প্রায় ১০ মিনিট চোদার পর আমি কাকিমার লাল টকটকে গুদটা দুই হাত দিয়ে চিরে ধরে মুখে গালে চুমু খেতে খেতে বললাম উফফ আহহহহ  

আমি ------কাকিমা তোমার *মাসিক* কবে শেষ হয়েছে?
কাকিমা (লজ্জা পেয়ে )-----এই আট দিন আগেই  শেষ হয়েছে ।
আমি --------- তাহলে কাকিমা তোমার তো সেফ পিরিয়ড চলছে এখন মাল ভেতরে ফেললে অসুবিধা নেই তো ? নাকি বাইরে ফেলবো প্লিজ তাড়াতাড়ি বলো ????

কাকিমা মিচকি হেসে -------- তুই নিশ্চিন্তে আমার ভেতরেই ফেল । আমার ওসব কোনো সেফ পিরিয়ডের ব্যাপার নেই ! কারন আমি রোজ *গর্ভনিরোধক পিল * খাই তাই আমার প্রেগনেন্ট হবার কোনো রিস্ক নেই বুঝলি ???

[ উফফফফফ সত্যিই বন্ধুরা এই জন্যই বলে *বিবাহিত মহিলাদের* চোদার মজাই আলাদা ।
যা কিছু গর্ভনিরোধক ব্যবস্থা ওরা নিজেরাই করে নেয়।শুধু মন ভরে ঘপাঘপ চুদতে থাকো। চোদন খেয়ে তৈরী থাকা গুদ চোদার সত্যিই  একটা মজাই আলাদা । শুধু আরাম করে যেমন খুশি চুদতে থাকো।]



যাই হোক আমি আর পারলাম না শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে কাকিমার গুদে ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম ফ্যাদা গুদের একদম গভীরে জরায়ুতে ফেলে দিলাম। ।।

কাকিমা গুদের ভিতরের দেওয়ালে গরম ফ্যাদা পরতেই কাকিমা  কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম মাগো বলে গুঙিয়ে উঠলো তারপর নেতিয়ে পড়লো । এই সময়ে কাকিমা
গুদ দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । খপখপ করে খাবি খাচ্ছে আর হরহর করে রস বেরোচ্ছে ।

আমি সত্যিই এক অদ্ভুত সুখ পেলাম অসম্ভব ভালো লাগলো ।

কিছুক্ষণ পর কাকিমা আমার চুলে বিলি কাটতে কাটতে লাগলো ।কাকিমার চোখে মুখে একটা তৃপ্তির হাঁসি ।
আমি ------ কেমন লাগলো কাকিমা? ???
কাকিমা ------- উফফফ আজ খুব সুখ পেলাম রে। খুব ভালো চুদেছিস তুই। তোর কেমন লাগলো? ???
আমি ------ উফফ আমিও খুব আরাম পেলাম তোমাকে করে।
কাকিমা ------ মাঝে মাঝে এরকম আরাম দিবি তো নাকি একবার করেই আমাকে ভুলে যাবি ??????
আমি -------- দূর তোমাকে ভুলবো কি করে কাকিমা ??? তুমি বললে এখুনি আর একবার শুরু করতে পারি । বলো আবার শুরু করবো নাকি? ???

কাকিমা  ------ এই না না এবার উঠে পর আবার পরে করিস । আরে এখন থেকে আমি তো তোর হয়েই গেছি । যখনি সুযোগ পাবো তোকে দিয়ে চুদিয়ে নেবো । লক্ষ্মীটি এখন উঠে পর সোনা
এবার আমাকে মার্কেট যেতে হবে এমনিতেই এই সব করতে গিয়ে অনেক দেরী হয়ে গেছে । তোর মা আমাকে দেখতে না পেলে খুঁজতে আসতে পারে নে প্লিজ এবার ওঠ।

আমি কাকিমাকে চুমু খেয়ে বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম তারপর পাশে শুয়ে হাঁফাতে লাগলাম ।

কাকিমার গুদের পাঁপড়ির ফাঁক দিয়ে হরহর করে সদ্য আমার ফেলা ঘন থকথকে ফ্যাদা বের হচ্ছে । কাকিমা হেসে ইশশশ কতো ফেলেছিস দেখ ! এই সর নাহলে চাদরে পরবে বলেই একটা তোয়ালে দিয়ে গুদটা চেপে ধরে মিচকি হেসে পোঁদ দুলিয়ে দুলিয়ে বাথরুমে চলে গেল। আমি ল্যাংটো হয়েই শুয়ে থাকলাম ।

কিছুক্ষণ পর কাকিমা এসে বললো এই আকাশ রান্না করা আছে খেয়ে নিস। তারপর কাপড় সায়া ব্লাউজ ব্রা সব পরে নিয়ে চুল ঠিক করে আমি যাই বলেই ঘর থেকে মিচকি হেসে বেরিয়ে গেল।

আমি উঠে বাথরুমে গিয়ে বাড়াটা ধুয়ে মুছে প্যান্ট পরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পরলাম। ভাবলাম বিকেলে আবার শোভা কাকিমার ছেলেকে পড়াতে যেতে হবে । সুযোগ পেলেই শোভা কাকিমার সঙ্গে পকাত পকাত পচ পচ তো আছেই হি হি হি ।

মনে মনে ভাবলাম বিয়ে করার আগেই এরকম দু দুটো রসালো কাকিমা চুদে সত্যিই খুব খুব আরাম পেলাম । এখন তো দুটো কাকিমাই আমার চোদার জন্য হাতে রইল ।
কি জানি ভবিষ্যতে আরো ভাগ্যে কি আছে সেটা ভগবান জানেন ।

সমাপ্ত
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#3
শোভার সাথে দৃশ্যগুলো উত্তেজনাকর বেশ
Like Reply
#4
valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)