Thread Rating:
  • 23 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ভালোবাসার পূর্বরাগ (একটি কাকোল্ড সূচনা)
#1
এর আগে এক্সট্রিম সাব-ফোরামে একটা কাকোল্ড গল্প লেখার চেষ্টা করেছি। নাম- ভালোবাসা (একটি কাকোল্ড দাম্পত্য)

বাংলা হরফে টাইপ করাটা জানা ছিলোনা বলেই বাধ্য হয়ে বাংলিশে লিখেছিলাম। পরে এক পাঠকের সাহায্যে বাংলা টাইপিং শিখেছি।  

এই গল্পটিকে বলা যেতে পারে "ভালোবাসা" গল্পের প্রিকুয়েল।
সেই অর্থে এটাই আমার প্রথম বাংলায় গল্প লেখা। আশা করবো গল্পের অনেক দোষ-ত্রূটি পাঠকেরা নিজগুনে মার্জনা করবেন।
[+] 6 users Like Thanos Dada's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
- ভাই, খুব সিরিয়াসলি একটা কথা বলবো।  মানে একটা প্রশ্ন। একবারই জিজ্ঞেস করবো, এবং যা উত্তর দেওয়ার, একবারেই দেবে।
- ধুর বাঁড়া। এতো নাটক চোদাচ্ছিস কেন? যা বলার পরিষ্কার করে বল তো।
- ভাই, সত্যি সত্যিই আমার মা আর বোন কে চুদবে?

জয়ের বাড়িতে, শুধুমাত্র একটা জাঙ্গিয়া পরে বসে গাঁজা টানতে টানতে, অনেকদিন ধরে বলবো বলবো করে, সেদিন জয়কে বলেই ফেললাম মনের কথাটা।



আমি রণিত। বয়স ১৬ পেরিয়েছি। আমি কলকাতার এক নাম করা প্রাইভেট স্কুলে  ক্লাস ১১ এ পড়ি। ৬ফুট ১ইঞ্চি লম্বা। আমার শরীর তা একটু থলথলে। তবে সেই অর্থে মোটা নয়।
কলকাতার এক বনেদি বাড়ির ছেলে। পারিবারিক ব্যবসা আছে বেশ কয়েকটা। আর্থিক দিক থেকে আমরা যথেষ্ট উন্নত। বাবা-মা এবং আমার বোনকে নিয়ে, আমাদের ৪ জনের পরিবার। বাবা-মা দুজনেই উচ্চশিক্ষিত।



বোন, নাম- পায়েল। গত মাসে ১৪ পেরিয়ে ১৫এ পা দিয়েছে। কলকাতার ‘বালিগঞ্জ শিক্ষা সদন’ নামক স্কুলে, এখন ক্লাস ৯-এ পড়ে। দেখতে একেবারে মায়ের কার্বন কপি। মিষ্টি সুন্দরী। হলদেটে ফর্সা। হালকা খয়েরি রঙের চোখের মনি দুটো যেন বোনের ফর্সা মুখের সৌন্দর্য আরো কয়েকগুন বাড়িয়ে দিয়েছে।
মায়ের প্রশিক্ষণে ও চর্চায় ক্রমশঃ এক কাম-মোহিনী নারীতে রূপান্তরিত হচ্ছে। এই বয়েসেই শরীরের খাঁজগুলো ফুটে উঠতে শুরু করেছে। বুকের ওপর পাকা কমলালেবুর মতো দুটো কচি মাই নিজেদের অস্তিত্ব জানান দেয়। ফর্সা মাইগুলোর ওপর গোলাপি-খয়েরি রঙের খাড়া খাড়া বোঁটাগুলো দেখলে নিজেকে সামলানো মুশকিল হয়ে যায়।
এখন খুব অল্প অল্প সোনালী-খয়েরি রঙের বাল গজাতে শুরু হয়েছে বোনের মাংশল গুদে। আস্কে পিঠের মতো পুরুষ্ঠ গুদের বেদীগুলো খুব যত্ন করে ফুলের মতো গোলাপি গুদটার ঠোঁটদুটোকে ঢেকে রাখে।


আমি ও আমার বোন, দুজনেই, চোদাচুদি ব্যাপারটা বুঝেছি অনেক তাড়াতাড়িই। তার কৃতিত্ত অবশ্যই আমার বাবা-মা এর। অনেক ছোট থেকেই আমরা মাকে নিয়মিত ল্যাংটো দেখেছি। এমনকি বহুবার বাবা-মায়ের অনেকরকম যৌন কার্যকলাপের সাক্ষীও থেকেছি আমরা।
এখনো মা আমাকে ও আমার বোনকে এক সাথে ল্যাংটো করে বাথরুমে স্নান করায়। আমাদে সারা গায়ে সাবান লাগিয়ে দেয়। সেই সময় মা নিজেও ল্যাংটো হয়ে যায়। মা আমাদের সামনেই লেডিস রেজার দিয়ে নিজের বগল ও গুদের চুল কামায়। কখনো কখনো আবার গুদের ওপরে সামান্য চুল নানারকম স্টাইলে রেখেও দেয়। বোনেরও সারা শরীরে ওয়াক্স করিয়ে দেয়।
আমার মা-বোনের মধ্যে একটা ব্যাপারে খুব মিল। দুজনের শরীরই খুব অল্পতেই গরম হয়ে যায়। আর গুদের থেকে রসের বন্যা নামতে শুরু করে।

মা, নাম- সুমিতা। বয়েস ৩৯। তবে দেখলে কেউ ৩২-৩৩এর বেশি বলবে না। মায়ের গায়ের রঙ পাকা গমের মতো ধবধবে হলদে ফর্সা। গাল দুটো কাশ্মীরি আপেলের মতো লালচে। দেখে মনে হয় একটু জোরে টিপলেই হয়তো রস বেরিয়ে আসবে। পাছা অব্দি লম্বা ঘন কালো চুল। দূর্গা প্রতিমার মতো টানা টানা দুটো চোখ। চোখের মনি দুটো হালকা নীলচে। নেশাতুর ঢুলুঢুলু চোখদুটো মায়ের সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে কয়েকশ গুন। কোমল ঠোঁটদুটো প্রাকৃতিক ভাবেই লাল। খুব সামান্য চর্বিযুক্ত মায়ের শরীর টা। বডি শেপ ৪২-২৮-৩৬। ব্রা কাপ ৩২G । উন্নত সুডোল মাইজোড়া যেকোনো পুরুষের দৃষ্টি আকর্ষন করতে সক্ষম। মায়ের উচ্চতা ৫'৬" । ওজন ৬২ কেজি। তলপেটের ওপর খুব সামান্য চর্বি জমে এক অপূর্ব খাঁজের সৃষ্টি করেছে। পেটের নাভিটা এক অতল গহ্বরের সৃষ্টি করেছে।
মা নিজের শরীর ও সৌন্দর্য নিয়মিত চর্চা করে। প্রতি মাসে মা কমপক্ষে ৩০-৪০ হাজার টাকা খরচ করে নিজের রূপচর্চার পেছনে।


ক্লাস ৬-৭ এ পড়ার সময় থেকেই চোখের সামনে মায়ের অপরূপ উলঙ্গ রূপ দেখে, নিজের অজান্তেই আমার কচি বাঁড়াটা খাড়া হয়ে যেত। আর মাও মুখে একটা হালকা হাসি ফুটিয়ে আমার বাঁড়াটা ভালো করে চটকে দিতো। তখনও আমার বাঁড়া থেকে ফ্যাদা বেরোনো শুরু হয়নি। কিন্তু নিজের বাঁড়ায় মায়ের আদর পেয়ে এক চরম সুখ পেতাম। ফ্যাদা না বেরোলেও, মাল বের করার মতো যৌন সুখ পেতাম।

ওই দিনগুলোতেই মা, আমাকে ও আমার বোনকে সেক্স এর ব্যাপারে সবকিছু অত্যন্ত পরিষ্কার করে বুঝিয়ে দিতো। কিভাবে বাঁড়া খিচতে হয় বা গুদে আংলি করার সঠিক পদ্ধতি, আমাদের মা-ই শিখিয়েছিলো আমাকে ও আমার বোনকে।
মা আমাকে এটাও শিখেয়েছিলো যে সব সময়ে গুদে বাঁড়া ঢুকিয়ে খপা-খপ চোদাটাই আসল যৌন সুখ নয়। যৌনতার প্রকৃত ও পুরোপুরি সুখ নেয়াটাই হলো আসল। প্রকৃত অর্থে যৌন সুখ নিতে গেলে, নিজের সাথে নিজের পার্টনার এর চাহিদা, ভালোলাগা গুলোকেও গুরুত্ব দিতে হয়। নিজের সঙ্গীকে অবাধ ও উদ্দাম যৌনতা উপভোগ করতে দেওয়া এবং তাতে তাকে উৎসাহ দেওয়াটাই হলো প্রকৃত ভালোবাসা।


আমাকে ও আমার বোনকে, মা রাতে ল্যাংটো করে শোয়াত। এবং খুব খোলাখুলি আমাদের কে যৌন খেলায় মেতে ওঠার অনুমতি দিয়েছিলো। মা আমাকে অত্যন্ত পরিষ্কার ভাবে বুঝিয়ে দিয়েছিলো যে আমি আর বোন একসাথে মনের ইচ্ছেমতো যৌন খেলায় মেতে উঠতে পারি কিন্তু আমি কোনোদিন, কোনো পরিস্থিতিতেই বোনের গুদে আমার বাঁড়া ঢোকাতে পারবো না।

এক একদিন মাও আমাদের সাথে আমাদের ঘরেই শুতো। সেসব রাতগুলো মা আমাদের রীতিমতো ট্রেনিং দিতো, যে কিভাবে সম্পূর্ণ ভাবে সেক্স এর মজা নেওয়া যায়। বোনের কচি গুদে আমার মাথা চেপে ধরে, কিভাবে মেয়েদের গুদ চেটে সুখ দিতে হয় তা খুব ভালো করে শিখিয়ে দিতো। আবার একই ভাবে বোনের নরম মুখের ভেতরে আমার বাঁড়া ঢুকিয়ে বোনকে বাঁড়া চোষা শিখিয়েছিলো।


মায়ের সামনেই আমরা ভাই-বোন মেতে উঠতাম আদিম যৌন খেলায়। মা আমাদের দেখতে দেখতে দুই পা ফাক করে নিজের গুদে আংলি করতো। নিজের আদরের ডিলডোগুলো নিয়ে মা নিজের গুদের সাথে খেলত। মায়ের ডিলডো গুলো নিয়ে বোনও খেলতো। নিজের গুদে ঘষে ঘষে সুখ নিত। মুখে নিয়ে চুষতো। এক এক সময় মা বোন দুজনে একসাথে একটা ডিলডো চুষতো। শরীর বেকিয়ে, কোমরে ঝাকি দিতে দিতে নিজের ছেলে-মেয়ের সামনেই গুদের জল খসাতো মা। তখন আমরা মায়ের গুদ চেটে চেটে পরিষ্কার করে দিতাম।

আমি ও আমার বোন, দুজনেরই খুব ভালো লাগতো মায়ের গুদ চেটে মায়ের গুদের রসগুলো খেতে। মাও নিজের ভেজা গুদে আমাদের মাথা চেপে ধরে, আমাদের সারা মুখে নিজের গুদ ঘষে পুরো মুখ গুদের রসে ভিজিয়ে দিতো
Like Reply
#3
বছর দুয়েক আগে, তখন আমার বয়েস ১৫ আর বোনের ১৩। সেদিন আমার মা-বাবার বিবাহ বার্ষিকী ছিল। সন্ধ্যে বেলায় এক বিশাল পার্টি হলো বাড়িতে। অথিতিরা যেতে যেতে প্রায় রাত ১২টা বেজে গেছিলো। আমি আর বোন কিছুক্ষনের মধ্যেই শুতে গিয়েছিলাম এবং ঘুমিয়েও পড়েছিলাম।
ঠিক কত রাত হবে মনে নেই, হঠাৎ বোন আমাকে ঘুমের থেকে ডেকে তুললো। বললো - দাদাভাই, তুই বোকার মতো ঘুমাচ্ছিস। ওদিকে কি হচ্ছে দেখবি চল।
আমাকে কিছু বলার বা জিজ্ঞেস করার সুযোগ না দিয়েই আমার হাত ধরে টানতে শুরু করলো। নিজের ঠোঁটের আঙ্গুল ঠেকিয়ে এমন একটা ভাব করলো যেন খুব গোপন কোনো কাজে আমাকে নিজে যাচ্ছে।

বোনের সাথে চুপিচুপি গিয়ে দাড়ালাম মা-বাবার বেডরুমের দরজার সামনে। সারা বাড়ি পুরো অন্ধকার তখন।  শুধু মা-বাবার ঘরে আলো জ্বলছে। সব কিছুই অত্যন্ত পরিষ্কার দেখা যাচ্ছিলো। একটু আড়াল করে দাড়িয়ে যা দেখলাম তাতে আমার চক্ষু চড়কগাছ। 



দেখলাম আমার মা সম্পূর্ণ ল্যাংটো হয়ে কুত্তি পোজে খাটের ওপর বসে। মায়ের পেছনে হাঁটুর ওপর ভর করে আমাদের বাড়ির দারোয়ান আব্দুল কাকু মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে চুদছে। আর আমাদের ড্রাইভার বাবলু মায়ের মুখে নিজের বাঁড়া ঢুকিয়ে মায়ের মুখ চুদছে।
সবথেকে বেশি আশ্চর্য হলাম বাবাকে দেখে। বাবা তখন সমূর্ণ ল্যাংটো হয়ে খাটের পাশে রাখা চেয়ারে বসে নিজের বাঁড়া হাতে নিয়ে হ্যান্ডেল মায়েরছিলো। সেদিন না বুঝলেও, পরে মা বুঝিয়ে দিয়েছিলো যে আমার বাবা একজন কাকোল্ড। বাবা নাকি মাকে খুবই ভালোবাসে। এবং একজন আদর্শ স্বামীর মতো নিজের কৰ্তব্য পালন করে। বাবা নিজেই ব্যবস্থা করে যাতে মায়ের গুদে নিয়মিত নতুন তাগড়া বাঁড়া ঢুকে মাকে যৌন শান্তি দেয়। যাক, সে কথায় পরে আসছি।


আমি আর বোন দুজনেই তখন ওখানে মন্ত্রমুগ্ধের মতো দাঁড়িয়ে দাঁড়িয়ে ঘরের ভেতরের কান্ড দেখছিলাম।

আব্দুল মায়ের গুদ থেকে বাঁড়াটা বের করে মায়ের মুখের দিকে এগিয়ে গেলো। মা একই ভাবে খাটের ওপর কুত্তি হয়ে রইলো। এক হাতে আব্দুলের বাঁড়াটা ধরে চটকাতে চটকাতে ড্রাইভার বাবলুর বাঁড়াটা চুষতে থাকলো।
বাবলু মায়ের মাথার পেছনে হাত রেখে মায়ের মুখে নিজের পুরো বাঁড়াটা ঢুকিয়ে মায়ের মুখ চুদতে থাকলো। মায়ের মুখ থেকে বেরোনো “ওক ওক..” আওয়াজে পরিষ্কার বোঝা যাচ্ছিলো যে বাবলুর বাঁড়াটা মায়ের গলার ভেতর অব্দি চলে যাচ্ছিলো। একটা সময় মা আর পাল্লা দিতে না পেরে একটা জোরে বিষম খেলো। বাবলুর বাঁড়াটা মায়ের মুখে থেকে ছিটকে বেরিয়ে এলো। লালায় ভেজা, কালো আখাম্বা মোটা বাঁড়াটা চকচক করছে। বাঁড়াটার গা থেকে মায়ের মুখের লালা ঝরছে।

৪-৫ সেকেন্ড নিঃশাস নিতে নিতেই আব্দুল মায়ের মাথাটা ধরে নিজের বাঁড়াটা মায়ের মুখে ঢুকিয়ে মায়ের মুখটা চুদতে শুরু করলো। বাবলু এইবার মায়ের পোদের দিকে গিয়ে মায়ের ফর্সা, নরম, গোলগোল উন্নত, পোদের ওপর ঠাস ঠাস করে কয়েকটা থাপ্পড় মায়েরলো। আব্দুলের বাঁড়াটা মুখের ভেতর নিয়েই মা গুঙিয়ে উঠলো।


তারপর বাবলু মায়ের গুদে নিজের বাঁড়াটা সেট করে পড়পড় করে নিজের রাক্ষুসে বাঁড়ার পুরোটা একবারে ঢুকিয়ে চুদতে শুরু করলো।

উচ্চশিক্ষিতা, সম্ভ্রান্ত পরিবারের গৃহবধূ আমার মা একসাথে মুখে ও গুদে দুটো ছোটলোকের নোংড়া বাঁড়ার চোদন খেতে থাকলো। মায়ের পোদের মাংসালো দাবনাদুটো চোদার তালে তালে ঢেউ তুলছিলো। বড়ো বড়ো মাই-দুটো বিছানার চাদরের ওপর ঘষা খেতে খেতে দুলছিলো। মাই-এর বোটায় বিছানার এই ঘষাতে মা যেন আরো কামপাগল হয়ে যাচ্ছিলো।

মুখে আব্দুলের বাঁড়াটা রেখেই মা চোখ তুলে আব্দুলের চোখের দিকে তাকালোনিজের বাঁড়ার নিচে এই বনেদি বাড়ির শাঁখা-সিঁদুর পড়া গৃহিনীর চোখের দিকে তাকিয়ে আব্দুল যেন ক্ষেপে গেলোমায়ের মাথার ওপর একটা হাত রেখে এক ঠাপে নিজের ১১ইঞ্চির মিশমিশে কালো বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে দিলো মায়ের গলার ভেতরমায়ের গলার ভেতর থেকে একটা ওক করে আওয়াজ বেরিয়ে এলোমায়ের পেট-পিঠ ধনুকের মতো বেকে গেলোকিন্তু আব্দুল তাও মায়ের মাথাটা একই ভাবে নিজের বাঁড়ার ওপর চেপে মায়ের গলায় নিজের বাঁড়াটা ঢুকিয়ে রাখলো
প্রায় এক মিনিট পর আব্দুল নিজের বাঁড়াটা আস্তে আস্তে পুরোটা বের করে আনলো। তারপর এক নিমেষের মধ্যেই আবার এক ঠাপে মায়ের গলার পুরো ভেতরে ঢুকিয়ে দিলো।

একই ভাবে বাবলুও পেছন দিকে মায়ের গুদে নিজের বাঁড়াটা ভরে মায়ের গুদটা এফোঁড়-ওফোঁড় করে চুদছিলো।

মা যখন সামান্য এগিয়ে আব্দুলের বাঁড়াটা নিজের গলার একদম ভেতরে নিচ্ছিলো, বাবলুর বাঁড়াটা গুদের থেকে বেরিয়ে আসছিলো। আবার যেই মা নিজের কোমরটা একটু পিছিয়ে বাবলুর আখাম্বা বাঁড়াটা নিজের জরায়ুর ভেতরে নিচ্ছিলো, আব্দুলের বাঁড়াটা মায়ের মুখ থেকে বেরিয়ে এসে মাকে প্রোয়োজনীয় নিঃশাস নেওয়ার সুযোগ করে দিচ্ছিলো।
মায়ের শরীরটা তখন এক অদ্ভুত ছন্দে আগু-পিছু হচ্ছিলো।


বোন, এই দেখে প্রচন্ড গরম খেয়ে গেছিলো। নিজের ফ্রক খুলে মাটিতে ফেলে, প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে নিজের গুদে হাত ঘষছিলো। আমাকে ফিসফিস করে বললো- দাদা তুই ও ল্যাংটো হয়ে যা না।
আমিও যেন এটাই চাইছিলাম। সাথে সাথেই প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম। বোন আমার একটা হাত ধরে নিজের গুদে ঠেকিয়ে দিলো। আমি ইশারাটা বুজতে পেরে বা-হাত বোনের পিঠের দিকে রেখে একটু সাপোর্ট দিয়ে, ডান-হাত দিয়ে বোনের কচি নির্লোম গুদটা চটকাতে শুরু করলাম। বোনও একহাত বাড়িয়ে আমার নুনুটা ধরে কচলে কচলে টিপতে থাকলো।

বোনের গুদে হাত দিয়ে দেখলাম, ওই কচি বয়েসেই মায়ের বেশ্যাবৃত্তি দেখে বোনের গুদে রস কাটতে শুরু করেছে। কচি গুদের আঠালো রসে আমার হাত ভোরে উঠলো। আমি বোনের সদ্য ফোটা ক্লিট-টাকে আঙ্গুল দিয়ে ঘষতে ঘষতে বোনের নরম ঠোঁটদুটোর ওপর নিজের মুখ নামিয়ে এনে একটা গভীর চুমু দিলাম। বোনও আমার জিবটা ভালো করে চুষে, নিজের জিব ঠেলে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। প্রানভরে বোনের জিব চুষে আমার আদরের ছোট বোনের শরীরের মধু খেলাম আমি।
আব্দুল চাচার বাঁড়ার দিকে তাকিয়ে বোন বললো- দেখ দাদা আব্দুল চাচার বাঁড়াটা কি বিরাট। মা কত সুখ পাচ্ছে।

ঘরের ভেতর চোখ ফিরিয়ে দেখি মা তখন খাটের একেবারে ধারে এসে চিত হয়ে শুয়ে আছে। মায়ের কোমরের ওপরের অংশ খাটের ওপর হলেও, সোজা হলে কোমরের নিচের অংশ খাটের বাইরে ঝুলবে।

আব্দুল চাচা চিত হয়ে শুয়ে থাকা মায়ের মাথার দুপাশে হাটু মুড়ে বসে, মায়ের মুখের ভেতর নিজের বাঁড়াটা ঢুকিয়ে রেখে মায়ের পা-দুটো দুদিকে ধরে টেনে রেখেছে।এর ফলে মায়ের গুদটা খাটের ধরে দাঁড়িয়ে থাকা বাবলুর সামনে একবারে ফাঁক হয়ে আহ্বান জানাচ্ছিল।
এইসময় বাবা নিজের চেয়ার থেকে উঠে খাটের দিকে এগিয়ে গিয়ে মায়ের পা-দুটো ধরে, আব্দুলকে বললো- আমি ধরছি আব্দুল, তোমরা আমার লক্ষী বৌটাকে ভালো করে চুদে সুখ দেওয়ার দিকে মন দাও।

আব্দুলও খুশি হয়ে বাবার হাতে মায়ের পা-দুটো ছেড়ে মায়ের বড়ো বড়ো সুডোল মাইগুলো চটকাতে শুরু করলো। মায়ের মাইগুলোর মাঝে তখন বিয়ের হারটা চকচক করছে। ময়দা মাখার মতো চটকে চটকে মায়ের ফর্সা মাইগুলো লাল করে দিচ্ছিলো আব্দুল। মায়ের মতো কোনো বনেদি বাড়ির ভদ্র গৃহবধুকে চোদার কথা হয়তো কোনোদিন স্বপ্নতেও ভাবেনি আব্দুলের মতো নিম্নশ্রেণীর ছোটোলোক।
অন্যদিকে বাবলু নিজের আখাম্বা কালো বাঁড়াটা মায়ের গুদে পুরো গোড়া অব্দি ঢুকিয়ে রাবনের মতো ঠাপ মেরে যাচ্ছিলো।

আব্দুল নিজের বাঁড়াটা মায়ের মুখ থেকে বের করলো। মায়ের লালায় ভেজা বাঁড়াটা মায়ের দূর্গা প্রতিমায়ের মতো সুন্দর মুখে ঘষে মায়ের পুরো মুখটা ভিজিয়ে দিলো।
আব্দুল বললো- আয়ে মাগি এবার তোর ভদ্দর গুদটা ফাটাই।

বাধ্য মেয়ের মতো মা আবার খাটের ওপর কুত্তি হয়ে আব্দুলের দিকে পোদ করে বসল। আর মুখের সামনে বাবলুর নোংরা কালো বাঁড়াটা আসতেই, নিজের গুদের রসে ভেজা বাবলুর বাঁড়াটা ক্ষুধার্ত কুত্তীর মতো চেটে চেটে পরিষ্কার করে দিতে থাকলো।
আব্দুল একটুও সময় নষ্ট না করে মায়ের গুদে নিজের বাঁড়াটা ঢুকিয়ে জোরে জোরে চোদা শুরু করলো। আব্দুল মায়ের নরম পদে থাপ্পড় মেরে মেরে মায়ের ফর্সা পোদটা লাল করে দিয়ে, মেশিনের মতো চুদতে থাকলো।

বাবলু মায়ের মাথাটা ধরে, মায়ের মুখটা চুদতে শুরু করলো। ওরা দুজনে যেন নিজেদের মধ্যে এক প্রতিযোগিতায় নেমেছে।
মাও যেন এই প্রবল চোদন সুখে পাগল হয়ে যাচ্ছিলো। বাবলুর বাঁড়াটা মুখ থেকে বের করে নিজের সারা মুখে ঘষে ঘষে, মা নিজের সারা মুখে বাবলুর বাঁড়ার নোংরা গন্ধটা মেখে নিতে থাকলো।

কয়েক সেকেন্ডের জন্য চোদা বন্ধ করে, আব্দুল মাকে আবার চিত করে শুইয়ে দিলো। চিত হয়ে শুয়ে মা নিজেই নিজের দু-পা ফাক করে দিলো। একহাতে নিজের একটা পা উঁচু করে ধরে থাকলো। আর খাটের ওপর বসে আমার বাবা নিজের বৌয়ের অন্য পা-টা ধরে. নিজের বৌয়ের গুদে পরপুরুষের বাঁড়া ঢোকাতে সাহায্য করলো।

বাবলু নিজের বাঁড়াটা এমন ভাবে মায়ের মুখের ওপর নিয়ে এলো যে ওর বিচিগুলো মায়ের ঠোঁটের ওপর ঠেকলো।
আমাদের দুজনকেই অবাক করে দিয়ে, মা বিনা দ্বিধায় বাবলুর ওই নোংরা কুঁচকিতে জিব দিয়ে চেটে দিলো বেশ কয়েকবার। তারপর ঘন বালে ভরা বাবলুর মিশমিশে কালো নোংরা বিচির থলিটা চাটতে চাটতে বিচিগুলো মুখে নিয়ে চুষতে শুরু করলো।

আব্দুল মায়ের গুদে ঠাস ঠাস করে ৩-৪টি থাপ্পড় মায়েরলো। আওয়াজেই বুঝলাম যে আব্দুল সজোরেই থাপ্পরগুলো মেরেছে, আমার মায়ের নরম তুলতুলে গুদটার ওপর।
মা যতটা বেথা পেলো, তার থেকেও বেশি কামের তাড়নায় কুকিয়ে উঠলো। মায়ের শরীরটা অদ্ভুত ভাবে কিলবিলিয়ে উঠলো। আব্দুল মায়ের দিকে ভ্রূক্ষেপও করলো না। মায়ের খয়েরি রঙের পোদের ফুটোয় নিজের বাঁড়াটা সেট করে পড়পড় করে ঢুকিয়ে দিলো।
বাবলু মায়ের মুখের সামনে বসে মায়ের মুখে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো।

পোদে আব্দুলের বাঁড়া আর মুখে বাবলুর বাঁড়ার চোদন খেতে খেতে আমার জন্মদাত্রী লক্ষী মা নিজের গুদে নিজের দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো। আব্দুলের পোদ মারার সাথে তাল মিলিয়ে জোরে জোরে নিজের গুদে আংলি করতে শুরু করলো মা। 

গুদ পোদের কোনোটাই যেন মায়ের শরীর খালি রাখতে চাইছেনা
[+] 10 users Like Thanos Dada's post
Like Reply
#4
বোন এর মধ্যেই আমার হাতে ২বার জল খসিয়েছে। আমিও নির্লজ্জের মতো আমার আদরের কচি বোনের নরম হাতে ২-৩বার নিজের নুনুর মাল বের করে দিয়েছি। মায়ের পোদ মারতে থাকা আব্দুলের দিকে তাকিয়ে বোন বললো- ইশ কবে যে আমিও মায়ের মতো এরকম গুদ ফাটানো চোদন পাবো। শিইইইইই।......। এই দাদা, আমারটা একটু চেটে দে না। 


আমার আদরের বোনের গুদ চাটার এই আহ্বান কি আমি ফেলতে পারি। বসে পড়লাম হাটু মুড়ে। বোনের নির্লোম কচি গুদটা চেটে চেটে খেতে শুরু করলাম। ওর গুদে তখনও বাল গজাতে শুরু করেনি। একদম মসৃন মাংসল ভেজা গুদ।
পৃথিবীর খুব কম ভাগ্যবান মানুষেরই এরকম গুদ উপভোগ করার সুযোগ হয়।  


আমার আদরের ল্যাংটো বোনের সামনে হাটু মুড়ে বসে ওর কচি গুদের কাছে মুখ নিয়ে যেতেই ওর গুদের মাতাল করা মিষ্টি গন্ধটা আমার নাকে এলো। বোন নিজের পাদুটো একটু ফাঁক করে দিলো। একটুও সময় নষ্ট না করে জিব বের করে বোনের গুদের চেরায় লম্বা করে একবার চেটে দিলাম। বোনের কচি গুদের আঠালো রসে আমার মুখ ভরে গেলো।

বোন একহাতে নিজের একটা মাই টিপতে টিপতে অন্য হাতে আমার মাথাটা ধরে নিজের গুদের সাথে জোরে চেপে ধরলো। ওর গুদের পাপড়িদুটো আমার নাক মুখের ওপর চেপে বসলো।
নিঃশাস নিতে একটু অসুবিধে হওয়ায় বোনের গুদ থেকে একটুখানি মুখটা সরাতেই, বোন আমার চুলের মুটি ধরে মাথাটা টেনে আবার নিজের গুদের সাথে লাগিয়ে, কোমর বেকিয়ে, আগু-পিছু করে আমার সারা মুখে নিজের গুদ ঘষতে লাগলো। আমি দুহাতে বোনের নরম তুলতুলে পোদের ওপর হাত রেখে ওকে নিজের মুখের ওপর চেপে, এক মনে আমার আদরের বোনের সুখের জন্য জিব বের করে বোনের মাংসল মসৃন গুদটা চেটে যাচ্ছিলাম।

চোখ বন্ধ করে, মাথাটা পেছন দিকে হেলিয়ে, বোন মনের সুখে আমার মুখে নিজের গুদ ঘষে মজা নিচ্ছিলো। দাত দিয়ে নিজের ঠোটগুলো চেপে ধরে নিজের শীৎকার বন্ধ করার চেষ্টা করলেও, ওর নাক দিয়ে "মমমমমমম।....মমমমমহহহ্হঃ।..." করে চাপা শীৎকার বেরিয়ে আসছিলো।
নিজের মাইয়ের শক্ত বোটাটা জোরে টেনে ধরে মুচড়ে দিচ্ছিলো নিজেই। আমার মুখের ওপর নিজের কচি নির্লোম গুদটা চেপে ধরলো। আমার দম বন্ধ হয়ে এলেও, সেদিকে কোনো ভ্রূক্ষেপ করার কোনো অবকাশ বোনের ছিল না।

কচি বয়েসে এই তীব্র যৌনসুখের জ্বালা বেশিক্ষন সহ্য করতে পারলো না বোন। শরীর শক্ত করে আমার মুখে গুদ চেপে ধরে গুদে ঝাকি দিতে দিতে পিচিক পিচিক করে আমার মুখে নিজের গুদের জল ছাড়তে শুরু করলো বোন। জল ঝরা শেষ হওয়া অব্দি একই ভাবে আমার মুখটা নিজের গুদের সাথে চেপে ধরে রাখলো।

জল ঝরানোর ধাক্কাটা সামলে, আমার কথা খেয়াল হতেই বোন আমার মাথাটা সাথে সাথে ছেড়ে দিলো। আমি হাপাতে হাপাতে দম নিতে থাকলাম। আমার দিকে তাকিয়ে খুব লজ্জা পেলো বোন। নিজের মুখটা নামিয়ে এনে বোনের গুদের রসে আমার ভেজা মুখটা চেটে দিলো কয়েকবার।
ফিসফিস করে বললো- সরি রে দাদাভাই, মাকে দেখতে দেখতে গুদটা এমন কুটকুট করছিলো যে আর কিছু মাথাতেই আসছিলো না।

আমি বোনের গুদের মিষ্টি মধুর রসগুলো চেটেপুটে শেষ বিন্দু অব্দি খেয়ে উঠে দাড়ালাম। মনে মনে বোনের এই ব্যাবহারে একটা অদ্ভুত নতুন আনন্দ পেলেও, মুখে শুধু একটু হেসে, বোনের কোমল গালে একটা চুমু দিয়ে বললাম- দাড়া, তোকে পরে এর শাস্তি ঠিক দেব।

বোন আমার কথাগুলো শুনলেও ওর নজর তখন ঘরের ভেতরের কান্ড-কারখানায় আবদ্ধ। ওর চোখ অনুসরণ করে ঘরের দিকে তাকিয়ে দেখি, ঘরের ভেতরের চোদন-লীলা এখনো চলছে। আব্দুল আর বাবলু পালা করে মাকে ঘুরিয়ে ফিরিয়ে চুদে যাচ্ছে
[+] 8 users Like Thanos Dada's post
Like Reply
#5
আমার পরমা সুন্দরী মা তখন একেবারে বিদ্ধস্ত। চুলগুলো পুরো এলোমেলো হয়ে গেছে। এসি ঘরেও মায়ের সারা শরীরটা বিন্দু বিন্দু ঘামে চকচক করছে। নিজের গুদের রসে ভেজা বাঁড়াগুলো চাটতে চাটতে ও ক্রমাগত মুখচোদা খেতে খেতে,লালায় ও গুদের রসে মায়ের পুরো মুখটা ভিজে গেছে। ফরসা মুখটা লাল হয়ে উঠেছে।


বাবা খাটের ওপর চিৎ হয়ে শুয়ে আছে আর মা বাবার বুকের ওপর ৬৯ পোজে শুয়ে আব্দুলের বাঁড়া মুখে নিয়ে চুষছে। বাবলু বাবার মাথার দুপাশে হাটু মুড়ে বসে মায়ের পোদ মায়েরছে। বাবলুর কালো আখাম্বা বাঁড়াটা মায়ের ওই নরম টাইট পোদটাকে যেন একেবারে ফাটিয়ে দিচ্ছে। বাবলুর ঝুলতে থাকা বিচিগুলো বাবার কপালে, নাকে ঘষা খাচ্ছিলো। বাবলুর বাঁড়ার নিচে শুয়ে বাবা মন দিয়ে চেটে চেটে মায়ের গুদ থেকে বেরোনো আঠালো রসগুলো খাচ্ছে।

বাবলু মায়ের পোদ থেকে নিজের বাঁড়াটা বের করে আবার মায়ের গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলো। বাবা জিব বের করে বাবলুর বাঁড়া ও মায়ের গুদের সংযোগস্থলটা চেটে দিতে থাকলো। এমনকি বাবলুর বিচিগুলো ও নিজের মুখে নিয়ে ভালো করে চেটে চুষে দিলো বাবা।
আব্দুল এবার একটা হ্যাচকা টান মেরে মাকে বাবার ওপর থেকে তুলে নিলো। নিজে বিছানায় চিত হয়ে শুয়ে মাকে নিজের বাঁড়ার ওপর বসিয়ে দিলো। মাও সাথে সাথে কোমর দুলিয়ে চোদাতে শুরু করে দিল।

মায়ের টাইট পোদের থেকে হটাৎ করে বাবলুর আখাম্বা বেরিয়ে যাওয়ার জন্য মায়ের খয়েরি রঙের পদের ফুটোটা বাতাসে খাবি খেতে থাকলো। সেটা লক্ষ্য করে বাবা এগিয়ে গিয়ে আব্দুলের দুই পায়ের ফাঁকে বসে, মায়ের পদের ওপর মুখ নামিয়ে এনে, নিজের বৌয়ের সদ্য চোদা খাওয়া পদের ফুটোটা জিব দিয়ে চেটে চেটে চুষতে শুরু করলো।

এইসময় বাবলু এগিয়ে এসে বাবার পাছায় কষিয়ে একটা লাথি মায়েরলো। বাবা মুখ থুবড়ে পড়লো মায়ের পোদের ওপর।
বাবলু বলে উঠলো- শুওরের বাচ্চা, চোদার সময় বিরক্ত করবি না। তোর বৌয়ের ফুটোগুলো আমাদের ফ্যাদা দিয়ে ভড়িয়ে, আমরা চলে যাবার পর যত খুশি নিজের বৌয়ের নোংরা পোদ চাটিস।

যে বাবলু সবসময় বাবাকে "বড়ো বাবু" বলে সম্বোধন করে, সেই বাবলুর মুখে এরকম দুঃসাহসী নোংরা কথা ও তার এই আচরন দেখে আমি ও আমার বোন দুজনেই অবাক হয়েছিলাম।
আরও বেশি অবাক হয়েছিলাম, যখন দেখলাম বাবা চুপচাপ মায়ের পায়ের ফাক থেকে সরে গেলো।


বাবলু নিজের আখাম্বা বাঁড়াটা মায়ের পোদের ফুটোয় সেট করে একঠাপে পুরো বাঁড়াটা গোড়া অব্দি ঢুকিয়ে দিলো মায়ের পোদের একেবারে গভীরে। মায়ের গুদে আর পোদে একসাথে দুটো আখাম্বা ঢুকিয়ে দুজনেই অত্যন্ত নির্দয় ভাবে মাকে চুদতে শুরু করলোওরা দুজনে যেন আমার দুর্গাপ্রতিমার মতো সুন্দরী মায়ের গুদ পোদ চুদে চুদে আজ রাতেই মাকে একেবারে রাস্তার ধারের সস্তা বেশ্যা বানিয়ে দিতে চাইলো

মায়ের প্রায় দম বন্ধ হয়ে গেলো। মুখটা পুরো হা করে মা যেন কিছুটা বাতাস নিজের বুকের ভেতর নেওয়ার চেষ্টা করতে লাগলো। আব্দুল মায়ের একটা মাই নিজের মুখের ভেতরে ঢুকিয়ে কামরে চুষে খেতে শুরু করলো।মায়ের ফর্সা মাইটা কামড়িয়ে নিজের দাঁতের স্পষ্ট ছাপ ফেলছিলো আব্দুল চাচা। মায়ের মুখ থেকে বেরোনো- ওহহহহ্আহ্হ্হহহ্হওহ মাগোদাও ফাটিয়ে দাও. শেষ করে ফেলো আমাকেসিইইইইথেমো নাএই শীৎকারটা ঘরের বাইরে থেকেও পরিষ্কার শুতে পেলাম আমরা

একদিকে নিজের মাইয়ের ওপর আব্দুলের অত্যাচার। আবার একইসাথে গুদে ও পোদে আখম্বা দুটো বাঁড়ার চরম চোদন নিতে নিতে মা ব্যাথা মেশানো সুখে পাগল হয়ে যাচ্ছিলো। ওই রেন্ডি চোদা ছোটোলোকগুলোর সাথে এই সুখের যুদ্ধে, মা আর পাল্লা দিতে পারলো নামায়ের চোখ গুলো উল্টিয়ে গেলোপুরো শরীরটা আব্দুলের বুকের ওপর কুঁকড়িয়ে ছোট হয়ে গেলো

চোদন পটু আব্দুল ও বাবলু বুঝতে পারলো যে মায়ের গুদের জল ঝড়বে। দুজনে একইসাথে মায়ের গুদে ও পোদে প্রচন্ড জোরে জোরে রামঠাপ মারতে শুরু করলো। মোহিত হয়ে দেখলাম, একমিনিটের মতো এরকম রাবন ঠাপ মারতে মারতে ওরা দুজনেই নিজেদের বাঁড়াটা পুরো গোড়া অব্দি মায়ের ভেতরে ঢুকিয়ে হটাত থেমে গেলো।

নিজের বিবাহবার্ষিকীর রাতে, নিজের স্বামীর সামনে, তারই বেডরুমে, সারা শরীর থরথর করে কাঁপতে কাঁপতে উচ্চশিক্ষিতা, সম্ভ্রান্ত বাড়ির কুলবধূ, আমার মা, আমাদের বাড়ির '. দারোয়ান আব্দুলের বাঁড়ার ওপর নিজের গুদের অমৃত রস ছাড়তে শুরু করলো।
মায়ের ফর্সা মুখটা তখন সিঁদূরে মেঘের মতো লাল হয়ে উঠেছে। সারা শরীর ঘামে চকচক করছে। এলোমেলো চুলগুলো মায়ের মুখের ওপর পরে মায়ের শ্রীমুখের কিছুটা আড়াল করেছে।
মায়ের ঠোঁটে তখন অদ্ভুত এক তৃপ্তির হাসি ফুটে উঠেছে। সেই হাসি যেন মায়ের ঠোঁট থেকে মায়ের চোখেও ছড়িয়ে পড়েছে।


এই সময় আমার বোনও আমার ওপর নিজের শরীরের সমস্ত ভার ছেড়ে দিয়ে, মায়ের মতোই কাটা পাঠার মতো কাঁপতে কাঁপতে, আমার হাতের ওপর আবার নিজের গুদের জল ছেড়ে দিলো।
একহাতে খুব জোরে আমার বিচিগুলো টিপে ধরেছিলো। ব্যাথায় আমার মুখ থেকে আওয়াজ বেরিয়ে যাচ্ছিলো প্রায়।

জল ঝড়িয়ে একটু শান্ত হয়ে, বোন আমার অবস্থা দেখে আমার বিচিগুলো তো ছাড়লোই না। উল্টে পা দিয়ে মাটিতে পরে থাকা বোনের পুচকি প্যান্টিটা তুলে আমার মুখে ঢুকিয়ে দিয়ে ফিসফিস করে বলল- বড্ডো জ্বালাতন করিস। একটু চুপ করে মজা নিতে দে না দাদাভাই।

তারপর আমার বিচিগুলো ছেড়ে বাঁড়াটা ধরে কচলাতে কচলাতে আবার ঘরের দিকে চোখ ফেরালো। বোনের কচি গুদের মিষ্টি রসে ভেজা প্যান্টিটা মুখে নিয়ে চুষতে চুষতে ঘরের ভেতরে মনোনিবেশ করলাম।


মা তখন গুদের জল ছাড়ার ধাক্কাটা সামলে নিয়েছে। যেন বিরামহীন চোদনের আশায় আব্দুলের বুকের ওপর চিত হয়ে, আব্দুলের দিকে পীঠ করে আব্দুলের বাঁড়াটা নিজের পোদের ভেতরে নিয়ে কোমর দুলিয়ে, নিজেই নিজের পোদ মাড়াচ্ছিলো।
মায়ের গোলাপি রঙের গুদটা তখন টকটকে লাল হয়ে কাতলা মাছের মুখের মতো হা হয়ে খাবি খাচ্ছিলো। গুদের পাপড়িগুলো থেকে তখন মায়ের গুদের রস গড়াচ্ছিল।
মায়ের ওই হা হয়ে থাকা গুদের আমন্ত্রণ বাবলুও যেন আর উপেক্ষা করতে পারলো না। এগিয়ে এসে মায়ের ভিজে স্যাতস্যাতে গুদটায় নিজের আখাম্বা বাঁড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিলো। মায়ের পিঠের তলায় শুয়ে থাকা আব্দুল তখন মায়ের গরম পোদের ফুটোয় নিজের বাঁড়া ঢুকিয়ে রেখে, নিজের এক হাত বাড়িয়ে মায়ের একটা মাই জোরে টিপে ধরলো।
বাবলুও মায়ের অন্য মাইটা একহাতে টিপে ধরে মায়ের বনেদি গুদে নিজের গাদন চাইল্যে যেতে থাকলো। অন্যহাত মায়ের মুখের দিকে বাড়িয়ে মায়ের মুখে নিজের তিনটে আঙ্গুল গোড়া অব্দি ঢুকিয়ে দিলো।


মা নিজের মাথাটা পেছনের দিকে হেলিয়ে দিয়ে চরম সুখে, এই নোংরা লোকগুলোর চোদন খেতে থাকলো। মাকে দেখে মনে হচ্ছিলো, আজ যেন সাক্ষাৎ কামদেবী এক অনবদ্দ্য রতি-ক্রিয়ায় মেতে উঠেছে।
বাবলুর গলা জড়িয়ে মা বলে উঠলো- হ্যা বাবলু, চুদে চুদে আজ তোমায়ের বৌদিমনিকে তোমাদের বেশ্যা বানিয়ে দাও। তোমাদের বৌ মনে করে বেশ্যা-চোদা চোদ আমাকে।


কি হলো ঠিক বুঝলাম না। দেখলাম হটাত করে বাবলু নিজের বাঁড়াটা এক ঝটকায় মায়ের গুদ থেকে বের করে নিলো। আর আব্দুলও মায়ের পোদে এক ধাক্কা মেরে মাটিতে ফেলে দিলো।

হটাত করে মায়ের গুদ ও পোদ খালি হয়ে যাওয়ায় মায়ের শরীর তখন তীব্র যৌনাহত হল। মাটিতে পরার জন্য মায়ের ব্যাথাও লাগলো। একই সাথে এই হটাত ধাক্কায় মা খুবই অবাক হয়ে গেছিলো। সব মিলিয়ে এই হটাত ছন্দপতনে, মাটিতে রাস্তার কুত্তির মতো ল্যাংটো হয়ে বসে থাকা মায়ের মুখ থেকে একটা অদ্ভুত গোঙানি বেরিয়ে এলো।

মায়ের মুখের ওপর ঝুকে পরে আব্দুল মায়ের চুলের মুটি ধরে টানলো। মায়ের মুখটা উঁচু হয়ে হা হয়ে গেলো। সাথে সাথে একটু গলা খাঁকারি দিয়ে নিজের মুখ থেকে একদলা থুতু মায়ের মুখের মধ্যে ফেললো।
বাবলুও মায়ের মুখের ওপর থুঁ করে এক গাদা থুতু ফেললো। বাবলুর থুতুটা পড়লো মায়ের কপালে সিঁদুরের টিপটার ওপর।


আব্দুল বললো- আর কোনোদিন এরকম কথা বললে তোর গুদে বাঁশ ঢুকিয়ে ফাটিয়ে দেব একেবারে। আমাদের বাড়ির বৌদের পায়ের ধুলোর যোগ্য তোর মতো মাগি কোনোদিন হতে পারবে না। আমাদের বাড়ির মেয়েরা ছোটোলোক হলেও, তোদের ভদ্দর ঘরের বৌদের মতো বেশ্যা হয় না। রাস্তার ল্যাম্পপোস্টে বেঁধে যদি রাস্তার ভিখারি আর ঘেও কুত্তা দিয়ে তোকে চোদানো হয়, তবে তোর গুদের জ্বালা মিটবে।
বাবলু মায়ের গালে ঠাঁস করে একটা থাপ্পড় মেরে বললো- আমাদের বাড়ির মেয়েরা তোদের বাড়ির মাগীগুলোর মতো পোদ মারানোর জন্য রাস্তায় রাস্তায় ল্যাংটো হয়ে ঘোরে না। কিরে মাগি চুপ কেন? গুদে আমাদের বাঁড়া চাইলে সত্যিটা বল।

অবাক হয়ে দেখলাম, মা কোনোরকম ঘেন্না না পেয়ে, নিজের মুখে থাকা আব্দুলের নোংরা থুতুগুলো গিলে খেয়ে নিলো। কপালের ওপর থেকে গড়িয়ে নামতে থাকা বাবলুর থুতুটাও হাতের আঙ্গুল দিয়ে নিজের মুখে ঢুকিয়ে চেটে চুষে খেয়ে বললো- হা আব্দুল। আমি একটা রাস্তার কুত্তি। একদম নিম্নস্তরের একটা বেশ্যা। রাস্তার ভিখারিরাও আমার গুদে বাঁড়া দিতে ঘেন্না পায়। প্লিজ তোমরা থেমো না। আমাকে চুদে আমার গুদের সব রস নিঙড়ে বের করে দাও।
আব্দুল খুশি হয়ে একটু হেসে আবার একদলা থুতু ফেললো মায়ের কপালে। তারপর নিজের বাঁড়াটা দিয়ে ঘষে মায়ের সারা মুখে নিজের থুতুটা লাগিয়ে খাটের ধারে বসে পড়লো। মা ওই থুতু মাখা অবস্থায় উঠে দাঁড়ালো। কোমর বেকিয়ে সামনের দিকে ঝুকে, আব্দুলের থুতু মাখা বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো।

বাবলু এগিয়ে এসে মায়ের তানপুরার মতো পাছায় ঠাস ঠাস করে দু-তিনটে থাপ্পড় মাড়লো। তারপর হাত বাড়িয়ে মায়ের চুলের মুটি টেনে ধরে, মায়ের পোদের ভেতর নিজের আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিলো। মায়ের বড়ো বড়ো সুডোল মাইগুলো হাওয়ায় দুলতে থাকলো।
মায়ের চোদন দেখে মনে হচ্ছিলো, আব্দুল ও বাবলু যেন নিজেদের বাঁড়ায় মাকে একেবারে গেঁথে ফেলতে চাইছে।

মা একটু দম নেওয়ার জন্য আব্দুলের বাঁড়াটা মুখ থেকে বের করে, নিজের লালায় ভেজা বাঁড়াটা নিজের সারা গালে, কপালে, চোখে ঘষে ঘষে যেন আব্দুলের বাঁড়ার গন্ধটা মেখে নিতে চাইছিলো।
কিন্তু আব্দুলের বাঁড়াটা মা মুখ থেকে বের করে নেওয়ায় আব্দুল খুব একটা খুশি হলোনা। মায়ের চুলের মুটি ধরে মায়ের মুখের মধ্যে নিজের আখাম্বা মোটা, কালো '.ি বাঁড়াটা মায়ের গলা অব্দি ঢুকিয়ে দিলো। মায়ের গলার ভেতর থেকে “ওক….” করে একটা আওয়াজ বেরিয়ে এলো।

আব্দুল এত জোরে মায়ের মুখ চুদতে শুরু করলো, আমি রীতিমত ভয় পাচ্ছিলাম যে মায়ের গলায় কোনো ক্ষতি না হয়। কিন্তু মায়ের শরীরের হাব-ভাবে মনে হচ্ছিলো মা যেন এরকমই অত্যাচারিত হতে চায় এই ছোট লোকগুলোর কাছে।


বাবলু এবার মায়ের পোদ থেকে নিজের বাঁড়াটা বের করে নিয়ে খাটের ওপর চিৎ হয়ে শুয়ে, মায়ের একটা মাই ধরে নিজের দিকে টানলো। সম্পূর্ণ নিয়ন্ত্রণহীন ভাবে মা, আব্দুলের বাঁড়াটা মুখ থেকে বের করে, বাবলুর দিকে এগিয়ে গিয়ে, ওর বুকের ওপর বসলো।
বাবা সাথে সাথে এগিয়ে গিয়ে বাবলুর বাঁড়াটা তা মায়ের গুদের মুখে সেট করে, মায়ের কোমরে একটু চাপ দিয়ে পুরো গোড়া অব্দি ঢুকিয়ে দিলো।
আব্দুল উঠে পেছনদিক থেকে, মায়ের পোদে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো।

আমরা তখন মায়ের মুখটা আর দেখতে পাচ্ছিলাম না। আমাদের চোখের সামনে দেখছিলাম, দুটো নোংরা কালো শরীরের মাঝে আমার রূপসী মায়ের শ্বেতশুভ্র শরীরটা কেমন ভাবে পিশে যাচ্ছে।

আর দুটো আখাম্বা বাঁড়া পিস্টনের মতো মায়ের গুদ ও পোদটাকে এফোঁড়-ওফোঁড় করে চুদছে। ঘন কালো বলে ভরা দুজনের বড়ো বড়ো বিচিগুলো মায়ের ভেতর খালি হওয়ার জন্য উদগ্রীব হয়ে চোদার তালে তালে ঝুলছিলো। দেখে মনে হচ্ছিলো, তিনজন প্রাপ্তবয়স্ক নরনারী আজ যেন এক অতি নোংরা আদিম ধ্বংস লীলায় মেতে উঠেছে।


প্রায় আরো দশ মিনিট একনাগাড়ে দুজনে মিলে আমার মনমোহিনী মাকে মনভরে রামচোদন চুদতে চুদতে একদম স্থির হয়ে গেলো। আব্দুল ও বাবলুর বিচিগুলো বিচির থলের মধ্যে তিরতির করে কাঁপতে কাঁপতে কেমন যেন একটু ওপর-নিচ হতে থাকলো। বুঝলাম যে ওরা দুজনেই আমার মায়ের ভেতর নিজের বিচি খালি করে, নিজেরদের নোংরা ফ্যাদায় ভরিয়ে দিচ্ছে।
নিজের বিবাহিত গুদ ও পোদের ভেতর বাড়ির দারোয়ান ও ড্রাইভারের নোংরা গরম ফ্যাদা পড়তেই মাও পাগলের মতো কাতরাতে কাতরাতে নিজের গুদের জল ছাড়তে শুরু করে দিলো। তারপর একেবারে নিস্তেজ হয়ে বাবলুর বুকের ওপর কিছুক্ষন পরে রইলো।

আব্দুল ও বাবলু নিজেদের ফ্যাদার শেষ বিন্দু অব্দি ঢেলে আস্তে আস্তে নিজেদের বাঁড়া মায়ের ভেতর থেকে বের করে নিলো। মায়ের গুদ থেকে সঙ্গে সঙ্গে ওদের ঘন আঠালো সাদা সাদা ফ্যাদাগুলো ভলকে ভলকে বেরিয়ে গুদের বেদি বেয়ে নামতে শুরু করলো।

তখনও একেবারেই ভাবতে পারিনি যে সেরাতে আরো চমক ছিল আমাদের জন্য।
আমরা অবাক হয়ে দেখলাম, বাবা এগিয়ে গিয়ে মাটিতে হাটু মুড়ে বসে, ফ্যাদায় মাখামাখি হয়ে, মায়ের গুদের রসে ভেজা আব্দুলের বাঁড়াটা মুখে নিয়ে ভালো করে চেটে চেটে পরিষ্কার করে দিলো।


বাবা, মাটি থেকে উঠে, খাটের ওপর অবশ শরীরে, ক্লান্ত হয়ে শুয়ে থাকা মায়ের দুপায়ের ফাঁকে গিয়ে বসে, আব্দুল ও বাবলুর ফ্যাদায় ভরা গুদের ওপর নাক নিয়ে গিয়ে বুক ভোরে একটা নিঃশাস নিয়ে, মায়ের গুদে একটা চুমু খেলো।
মায়ের পোদের ফুটো থেকে তখনও বাবলুর ঘন আঠালো ফ্যাদাগুলো চুইয়ে চুইয়ে বিছানার চাদরে পড়ছিলো। বাবা জীব বের করে মায়ের পোদের ফুটোটা চেটে দিলো একবার। তারপর বিছানায় গড়িয়েপড়া ফ্যাদাগুলো মুখ নামিয়ে " সুরুত.." করে মুখে নিয়ে মায়ের গুদের ওপর ফেললো।

মা বলে উঠলো- কিগো, তুমি যে এখনই শুরু করে দিলে। আমার ফ্যাদা ভর্তি গুদ নিয়ে তো আর পালিয়ে যাচ্ছি না। তোমায়ের জন্যই তো সব। কিন্তু বাবলু কি ওই নোংরা বাঁড়া নিয়ে নিজের ঘরে যাবে?

বাবা যেন মস্ত একটা ভুল করে ফেলেছে, এমন একটা ভাব করে, মায়ের পাশে শুয়ে থাকা বাবলুর দিকে এগিয়ে গেলো। বাবলুর পায়ের ফাঁকে বসে বাবলুর বাঁড়াটা হাতে ধরে, বাঁড়াটার গা-টা চেটে দিতে থাকলো। বাঁড়াটা নরম হয়ে এলেও তখন আধা-শক্ত হয়েছিল। বাবা, বাবলুর বাঁড়ার ফুটোয় লেগে থাকা ফ্যাদাটা চেটে নিয়ে, বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিল। তারপর খুব মন দিয়ে চেটে চুষে একদম পরিষ্কার করে দিলো। মা তখন হাত বাড়িয়ে বাবার বিচিগুলো ধরে খেলছিল।

বাবাকে দিয়ে ভালো করে নিজেদের বাঁড়া চটিয়ে পরিষ্কার করিয়ে আব্দুল বললো- যাও কত্তাবাবু, এবার তোমায়ের আদরের বৌকে ভালো করে একটু আদর করোতো। আমরা এখন যাই।

এরপর আমরাও আর ওখানে দাঁড়িয়ে থাকতে পারলাম না। নিজেদের প্যান্ট ও ফ্রক তুলে দৌড়ে নিজেদের ঘরে চলে এলাম।
নিজেদের ঘরে ফিরে, আমি আর বোন আবার মেতে উঠেছিলাম এক উন্মাদ নগ্ন খেলায়। বোনের কচি গুদে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চোদা করেছিলাম। তারপর বোনের গরম মুখে বাঁড়া ঢুকিয়ে বোনেকে মুখ-চোদা করে বোনের নরম ঠোটগুলো আমার বাঁড়ার মালে ভরিয়ে দিয়েছিলাম।



তখন মনে হয়েছিল সেটাই যেন আমার কাছে জীবনের সবথেকে বেশি আশ্চর্যের ও একই সাথে চূড়ান্ত সুখের রাত ছিল। তবে সে-ভুল আমার ভেঙেছিল খুব অল্প সময়ের মধ্যেই। 

পরবর্তী কয়েকটা দিন, আমার জীবন ও যৌবনের গতি-প্রকৃতি নির্ধারণ করে দিয়েছিলো। তবে সেকথায় যাওয়ার আগে, এবার আসি জয়ের কথায়।
[+] 9 users Like Thanos Dada's post
Like Reply
#6
জয়, আমার পাড়াতুত বন্ধু। বন্ধু বললাম ঠিকই, কিন্তু ও আমার থেকে ৩-৪ বছরের বড়ো। কলেজের ফাইনাল ইয়ার চলছে। উচ্চতা প্রায় ৬ ফুট।  গায়ের রঙ কালো। নিয়মিত জিম করে। শরীরের প্রতিটা পেশী স্পষ্ট ও উন্নত। এক কথায় জিম-ওয়ালা সিক্স-প্যাক, পেটানো শরীর। মুখে সবসময় খিস্তি লেগে থাকতো। খিস্তি না মেরে একটা কথাও বলতেই পারতো না।
তবে মাকে দেখাদেখি এখন, কেউ আমাকে খিস্তি মেরে কথা বললে আমারও খুব ভালো লাগে।

পাড়ার দূর্গা-পুজোর প্যান্ডেলের পেছনে লুকিয়ে সিগেরেট খেতে গিয়ে জয়-এর সাথে প্রথম দেখা হয়েছিল। সেই আলাপ আস্তে আস্তে বন্ধুত্বের দিকে এগিয়েছে।

জয়-এর দুটো ব্যাপার ছিল একেবারে সেরার সেরা।

এক, জয়ের বাঁড়াটা। মাত্র ২০-২১ বছর বয়েসে যে এরকম একটা বাঁড়া কোনো ছেলের হতে পারে, সেটা জয়কে না দেখলে আমি হয়তো কোনোদিনই বিশ্বাস করতাম না।  জয়ের মিশমিশে কালো বাঁড়াটা কমপক্ষে ৯ইঞ্চি লম্বা ও  প্রায় আড়াই ইঞ্চি মোটা।
দুই, জয়-এর ফ্যাদা-র পরিমান। একবার ফ্যাদা বের করার ২০ মিনিটের মধ্যেই যদি আবার জয় ফ্যাদা ঢালে, সেটাও অন্তত হাফ গ্লাসের সমান। আমি হয়তো ১০০ বার মাল ফেললে জয়-এর একবারের সমান হবে।


বড়লোক লম্পট বাবার লম্পট ছেলে। ওর বাবা বিখ্যাত কু-চরিত্রের লোক। আর ওর মা মারা যাওয়ার পরে বাবার যেন আরও সুবিধা হয়। যথা ইচ্ছা যাকে তাকে নিজের সাথে শোয়ানোই হচ্ছে ওই লোকের নেশা।
গ্রাম থেকে আসা ওদের কাজের লোক নির্মলা মাসির দুটো কাজ ছিল। একঃ জয়ের দেখাশুনা করা, আর দুইঃ রাতের বেলায় জয়ের বাবার শয্যাসঙ্গিনী হওয়া।  ওর বাবা যে রাতে ওর মাসী নির্মলার ঘরে ঢোকে প্রায় দিনই, সেটা জয় দেখে এসেছে ওর ছোট বেলা থেকেই। বড় হয়ে স্কুল ফাইনাল পাশ করার পরে যখন বাঁড়া সামলানো মুশকিল হয়ে গেলো, তখন একদিন জয় দিনের বেলা চেপে ধরে ওর মাসীকে বিছানার সাথে। নির্মলা প্রথমবার নিতান্ত অনিচ্ছায় জয়ের সাথে শারীরিক সম্পর্ক করলেও, পরে ওর নিজেরও জয়ের সাথে চোদাচুদি করতে ভালো লেগে যায়। তাই এর পর থেকে নির্মলা এখন ঘরের দুজন পুরুষের শরীরের খিদে মিটায়। 

জয় প্রথম যৌবনে নির্মলার মত খাসা মালের সাথে বিকৃত যৌনতা উপভোগ করে নিজেকে যৌন খেলায় ধীরে ধীরে পটু করে ফেলেছে। আর উপরঅলার কৃপায় আর বাপের জিনের কারনে জয় একটা বিশাল বড় আর মোটা বাঁড়ার মালিক, আর সেই বাঁড়াকে দিয়ে কিভাবে মাগীদের চুদে সুখ দিয়ে নিজের করে নিতে হয়, সেসব শিক্ষা নির্মলা মাসির থেকে ভালো করেই নিয়েছে জয়।

জয়ের বাবা অধিকাংশ সময়েই দেশের বাইরে থাকে। আর নির্মলা মাসিও ওকে কোনো রকম শাসন করে না। তাই খুব স্বাভাবিক ভাবেই, জয় নিজের খালি বাড়িতে সারাদিন যা খুশি করে।
প্রথম প্রথম আমি ওদের বাড়ি যেতাম x-box এ গেম খেলতে। পড়াশুনার ক্ষতি হবে বলে এই জিনিষটা এখনো আমার মা-বাবা কিনে দিতে রাজি হয়নি। যাইহোক জয়-এর বাড়ির এর অবাধ স্বাধীনতা আমারও খুব ভালো লেগে গেছিলো এবং আমি প্রায় রোজই ওদের বাড়ি যেতে শুরু করলাম। সারা সন্ধ্যে জয়-এর সাথেই কাটাতাম।


এরকমই একদিন জয়ের বাড়িতে বসে গেম খেলছি, জয় হটাৎ করে এসে আমাকে বললো- এই বোকাচোদা আর কত বাচ্চাদের মতো বসে বসে গেম খেলবি। আজ একটা বড়োদের জিনিস শিখে নে।
এই বলে পকেট থেকে একটা গাঁজা-র চিলিম বের করলো।


জিনিষটা দেখে আমি ভয়ে না না করেছিলাম ঠিকই। কিন্তু জয় আমাকে নিজের গাঁজা-র পার্টনার বানিয়েই ছেড়েছিলো। সত্যি বলতে আমারও খুবই ভালো লেগেছিলো। তারপর থেকে প্রায় প্রতিদিনই সন্ধ্যে বেলায় আমরা দুজনে একসাথে ৩-৪ ঘণ্টা নেশায় বুঁদ হয়ে কাটাতাম।

নেশার ঘোরে দুজনে দুজনের কাছে নিজেরদের মনের অনেক কথা, গোপন ও অবদমিত ইচ্ছে এবং ভালো লাগার কথাগুলো প্রকাশ করেছি। জয় যেমন আমাকে ওর বাবার কথা, নির্মলা মাসির কথা বলেছিলো। আমিও তেমন আমার পরিবারের সব কথাই জয় কে বলেছিলাম।
আমার কথা গুলো খুব মন দিয়ে শুনতো জয়। 

বাবা-মায়ের বিবাহ বার্ষিকীর রাতের ঘটনাটা যেদিন বলছিলাম, সেদিন জয়-এর যে হটাৎ কি হলো কে জানে। জয় হটাৎ উঠে নিজের প্যান্টটা খুলে পুরো ল্যাংটো হয়ে বললো- বানচোদ তুই এখনো বসে আছিস কেন? আগে ল্যাংটো হ। তারপর বাকি কেসটা বল। 
চোখের সামনে জয়-এর কালো আখাম্বা বাঁড়াটা দেখে আর ঘটনার আকস্মিকতায় আমি ২-১ মিনিটের মতো স্তম্ভিত হয়ে পড়েছিলাম। তার ওপর নেশা তো ছিলই। আমি হা করে তাকিয়ে ছিলাম জয়-এর বাঁড়াটার দিকে।
জয়-ই বলে উঠলো- খানকির ছেলে হা করে দেখছিস কি? যা বললাম শুনতে পেলি কি?

আমি কোন কথা বলতে পারলাম না। শুধু উঠে আমিও ল্যাংটো হলাম। নিজের ৪ইঞ্চি নুনুটা বের করে আবার বসে পড়লাম খাটের ওপর। জয় আমার পাশে বসে নিজের বাঁড়াটা কচলাতে কচলাতে বললো- নে, এবার বাকিটা বলতো, শুনি।
আমার কথা শুনতে শুনতে জয়-এর বাঁড়াটা আস্তে আস্তে ঠাটিয়ে পুরো লোহার ডান্ডার মতো শক্ত হয়ে গেলো। আমিও অবাক হয়ে তাকিয়ে রইলাম ওর আখাম্বা বাঁড়াটার দিকে।


জয় বললো- শুওরের বাচ্চা, তোর মা-বোন তো পুরো খানদানি বেশ্যা মাগি। ইশ যদি একটা সুযোগ পেতাম আমিও তোর ভেড়ুয়া বাপের সামনে মাগী দুটো কে চুদে সুখ দিতাম। তোকেও একটা গান্ডু কাকোল্ড বানাতাম। কিরে তোর ইচ্ছে করে না, তোর বাবার মতো নিজের মা-বোন কে অন্যলোকের কাছে চোদা খাওয়াতে?
আমি মন্ত্রমুগ্ধের মতো জয়-এর বাঁড়ার দিকে তাকিয়ে বললাম- হা জয়দা, আমারও ইচ্ছে করে। মা তো বলেই দিয়েছে যে ভবিষ্যতে আমার বৌকেও পরপুরুষের বাঁড়ার সুখ নিতে শিখিয়ে দেবে।
জয়- আরে বানচোদ ছেলে, বৌ তো এখনো অনেক দেরি, এখন থেকেই মা-বোনকে চুদিয়ে ভালো প্রাকটিস করে নিতে না পারলে, বৌ-কে চোদানোর সময় সেটা তোর শরীর মেনে নিতে চাইলেও, মন বাধা দিতে পারে। যাইহোক এখন আমার বাঁড়াটা হাতে নিয়ে দেখতো। কি মনে হয়? তোর মা-বোন এই বাঁড়ার কাছে সুখ পাবে কিনা।

আমার মন যেন অনেক্ষন আগে থেকেই জয়-এর বাঁড়াটা ছুতে চাইছিলো। এখন সুযোগ পেতে, এক সেকেন্ডও নষ্ট না করে আমি হাত বাড়িয়ে জয়ের বাঁড়াটা মুঠো করে ধরলাম। জয়-এর বাঁড়াটা পুরো গরম হয়ে ছিল। বাঁড়ার মোটা শিরা-উপশিরাগুলো ফুলে উঠে আখম্বা বাঁড়াটার গায়ে একটা নকশা বানিয়ে দিয়েছে। আমি টিপে টিপে দেখতে থাকলাম বাঁড়াটা।
জয় আমার দিকে তাকিয়ে বললো- কিরে কি মনে হয়?

আমি একমনে জয়ের বাঁড়াটার চামড়াটা ওপরে নিচে করতে করতে বললাম- জয়দা, বিশ্বাস করো, আমি চাই এরকম একটা বাঁড়া আমার সামনে আমার বোনের গুদে ঢুকে ওর গুদের সিল ফাটাক। তোমায়ের এই বাঁড়ার কাছে আমার মা-বোন দুজনেই দারুন সুখ পাবে গো।

জয় একটু হেসে বললো- হুমমম.... ঠিক সময় মতো আস্তে আস্তে সবই হবে। তবে তুই তো দেখছি খুব ভালো বাঁড়া চটকাতে পারিস। এবার আমার বাঁড়াটা এরকম ভাবেই আস্তে আস্তে খিচে দিতে দিতে বাকি কেসটা বল।

জয়ের কথামতো আমি জয়ের আখাম্বা বাঁড়াটা হাতে নিয়ে খিচতে খিচতে সেরাতের ঘটনা বলতে থাকলাম। একটা সময় জয় আমার হাতের ওপর নিজের হাত রেখে জোরে জোরে খিচতে লাগলো। মুখের বললো- শুওরের বাচ্চা থামবি না। বলে যা। বল তোর মা কিভাবে নিজের গুদে আর পদে একসাথে বাঁড়া নিচ্ছিলো।
আমিও না থেমে আমার মায়ের বিবাহ-বার্ষিকীর রাতের ডাবল চোদনের বিবরণ দিয়ে যাচ্ছিলাম।


কিছুক্ষন পরেই জয় আমার হাতের ওপর এক হাত রেখে খিচতে খিচতে, অন্য হাতে হটাৎ আমার বুকে চেপে ধরলো। ঠিক যেন আমার মাই টিপতে চাইছে। মুখে বললো- খানকির ছেলে তোর বোনের কচি মাইগুলো এরকমভাবেই টিপবো।
আমার ব্যাথা লাগছিলো খুব, কিন্তু সেই মুহূর্তে জয়কে আমি থামাতে বা কিছুই বলতে পারলাম না।


আমি আগের মতোই সেই রাতের বিবরণ চালিয়ে যাচ্ছিলাম। এইসব বলতে বলতে জয়ের বাঁড়া থেকে ফ্যাদা বেরোতে শুরু করলো। বরং বলা যায় যেন আগ্নেয়গিরি ফেটে ফ্যাদা বেরোতে শুরু হলো। ভলকে ভলকে ঘন সাদা থকথকে ফ্যাদা বেরিয়ে আমার পুরো হাত ভরিয়ে দিলো। কিছুটা ছিটকে আমার পেটের ওপর পড়লো। প্রায় ৩০-৪০ সেকেন্ড চিরিক চিরিক করে ফ্যাদা বেরোলো জয়ের আখাম্বা বাঁড়া থেকে।

ফ্যাদা বেরনো শেষ হলে, জয় আমার দিকে তাকিয়ে বললো- হা করে দেখছিস কি, শুকে দেখ গন্ধটা কেমন। তোর বাপ কি এমনি এমনি তোর মায়ের গুদ থেকে পরপুরুষের ফ্যাদা খায়? এর মজাই আলাদা। এবার তোকেও আমি সেই সুযোগ দেব। নে, ভালো করে চেটে চেটে আমার পুরো ফ্যাদাটা খেয়ে নে। তারপর আমার বাঁড়াটা চেটে চুষে একদম পরিষ্কার করে দে। একটুও গাফিলতি হলে কিন্তু গাঁড়ে লাথি খাবি।

একগাদা থকথকে ফ্যাদা বেরিয়েছিল জয়ের বাঁড়া থেকে। জয়ের পুরো বাঁড়া, বিচিগুলো,কুঁচকি, আমার হাত, আমার থাই, পেট, সব একেবারে ফ্যাদায় মাখামাখি হয়ে গেছিলো। আমি বাধ্য ছেলের মতো, মুখ নামিয়ে আনলাম জয়ের ফ্যাদাগুলোর ওপর। আঁশটে গন্ধওয়ালা ফ্যাদাগুলো আমার কেন জানিনা খুব ভালো লাগলো। ঠিক যেমন বাবাকে দেখেছি আর ঠিক যেমন ভাবে মা শিখিয়েছে, সেই ভাবেই কুত্তার মতো চেটে চেটে জয়ের থকথকে ফ্যাদাগুলো চেটে চেটে খেলাম। এতো পরিমান ফ্যাদা খেতে খেতে আমার পেট যেন ফুলে উঠছিলো।

জয়ের বাঁড়ার মাথায় লেগে থাকা ফ্যাদাগুলো জিব দিয়ে চাটতেই, জয় হাত বাড়িয়ে আমার মাথা ধীরে, নিজের বাঁড়াটা আমার মুখে ঢুকিয়ে দিলো। আমিও মন দিয়ে, মায়ের মতো করে বাঁড়া চুষতে শুরু করলাম।

আমার মুখে নিজের ফ্যাদা মাখা বাঁড়া ঢুকিয়ে জয় বললো- রণিত, মনে রাখিস তুই গে না হলেও, পুরুষের ফ্যাদা চেটে খাওয়া তোর সব থেকে প্রিয় জিনিস। বিশেষ করে সেই ফ্যাদা যদি তুই তোর বাড়ির মেয়েদের গুদ বা পোদ থেকে চেটে খেতে পারিস। এখন থেকে যেদিনই তোর বাড়িতে এরকম কোনো বিশেষ রাত কাটবে, পরেরদিন তুই আমার বাঁড়া চুষে আমার ফ্যাদা খাবি।
এখন থেকে তুই আমার কুত্তা হয়ে থাকবি। আমার কথা হবে তোর কাছে আমার নির্দেশ।  আমার কোনো কথা অমান্য করলে তার যথোপযুক্ত শাস্তি পাবি তুই। আর আমাকে খুশি করতে পারলে, আমার ফ্যাদা পাবি।
আর খুব শিগগির ব্যবস্থা করবি যেন তোর মা বোনের গুদ থেকে আমার ফ্যাদা চেটে খেতে পারিস।


আমি মন দিয়ে জয়ের আখাম্বা বাঁড়াটা চুষতে চুষতে মনে মনে ঠিক করে ফেললাম যে জয়ের বাঁড়াই আমার আদরের বোনের গুদে ঢোকা প্রথম বাঁড়া হবে। জীবনে প্রথমবার গুদে বাঁড়া নেওয়ার মজাটা ঠিকমত করে জয়ই দিতে পারবে আমার লক্ষী সোনা বোনটাকে। তবে মুখে কিছু বললাম না।


আমি বাড়িতে জয়ের কথা কিছুই লুকাইনি (অবশ্যই গাঁজা খাওয়ার কথাটা চেপে গেছিলাম)। মা-বোন দুজনকেই জয়ের কথা বলেছিলাম। মা একটু হেসে আমার কপালে একটা চুমু দিয়ে বলেছিলো- "আমার লক্ষী সোনা ছেলে। তুই যদি সত্যিই জয়ের কুত্তা হতে আনন্দ পাস, তাহলে এতে আমারতো কোনো আপত্তি থাকার কথা নয়। প্রতিটা মানুষের নিজের মতো করে যৌনতাকে উপভোগ করার অধিকার আছে। আমি তো তোদেরকে সবসময় এই শিক্ষাই দিয়েছি। তবে আমাকে সব সময় সবকিছু জানাবি। তোদের বয়েস এখন খুবই কম, উত্তেজনার বশে এমন কিছু করে ফেলতে পারিস যেটার প্রভাব তোদের ভবিষ্যতে পড়তে পারে। সেটা লক্ষ্য রাখা আমার দায়িত্ব। তাই আমার থেকে কখনোই কিচ্ছুটি লুকাবি না।  এবং কোনোদিন কোনো পরিস্থিতেই তোর নিজের, তোর বোনের বা আমার, এবং ভবিষ্যতে তোর বৌয়ের, কোন ছবি বা ভিডিও কারুর সাথে শেয়ার করবিনা। এটা কিন্তু সবথেকে গুরুত্বপূর্ণ কথা। সারাজীবন মনে রাখিস।"

একই সাথে মা বলেছিলো, আমি চাইলে জয় নিশ্চই বোনের গুদে ঢোকা প্রথম পুরুষ হতে পারে, তবে সেটার উপযুক্ত সময় মা নির্ধারণ করবে এবং মা আর বোন যে জয়ের ব্যাপারে সব কিছু জানে সেটা আমি যেন জয়কে এখনই না জানাই।

এরপর থেকে আমি আর জয় আরো ঘনিষ্ট হয়ে পড়ি। জয়ের নির্দেশানুসারে আমি, আমার মা-বোনের ব্যবহার করা প্যান্টি নিয়ে যেতাম জয়ের কাছে। জয় সেগুলো নিজের নাকের কাছে ধরে গন্ধ শুকত।
আমি দুহাতে জয়ের বাঁড়া ধরে হ্যান্ডেল মেরে দিতাম। জয় আমার মা-বোনের প্যান্টি নিজের ফ্যাদা দিয়ে ভরিয়ে পুরো ভিজিয়ে দিতো। 


আমি ওগুলো ওরকমই বাড়ি ফেরত নিয়ে যেতাম। রাতে আমি আর বোন জয়ের ফ্যাদা মাখা পান্টি মুখে নিয়ে চুষতাম। কখনো কখনো মাও যোগ দিতো বোনের সাথে। আমার সামনে আমাকে দেখিয়ে দেখিয়ে মা আর বোন দুজনে মিলে জয়ের ফ্যাদা মাখানো পান্টি চুসতো।
জয় এর ফ্যাদার প্রেমে পরে গেছিলো বোন।


ওই ছোট বয়েসে আমি আর আমার বোন না বুঝেই জয়কে নিয়ে রোলপ্লে করতাম। আমার বাঁড়া খিচে দিতে দিতে বোন জয়ের বাঁড়ার কথা ভাবতো। আমাকে জিজ্ঞেস করতো জয়ের বাঁড়াটা কেমন মোটা বা গন্ধ কেমন, জয়ের বাঁড়াটা ওর গুদে ঢুকলে ও কেমন সুখ পাবে, ইত্যাদি ইত্যাদি। জয়ের কাছে চোদা খাওয়ার জন্য বোন তখন পাগল হয়ে উঠেছিল। জয়ের কাছে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করতে করতে আমার পুচকি বোনটা নিজের গুদের জল ছাড়তো।

জয়ের ব্যবহার করা, ফ্যাদা লাগা জাঙ্গিয়া মুখে নিয়ে চুষতো। জয়ের ফ্যাদা মাখা রুমাল ভাঁজ করে পকেটে নিয়ে স্কুলে যেত এবং সবার সামনেই সেটা ব্যবহার করে নিজের মুখ মুছতো। আমি বুঝতেই পারছিলাম যে আর বেশিদিন বোনের গুদে বাঁড়া ঢোকা আটকানো যাবে না। কি করে মায়ের থেকে পারমিশন পাওয়া যায় সেটাই ছিল আমার চিন্তা।

অন্যদিকে জয়ও আমাকে দিয়ে হ্যান্ডেল মারানোর সময় বোনকে নিয়ে খুব নোংরা নোংরা কথা বলতো।

এরকমই একদিন আর থাকতে না পেরে আমি জয় কে বললাম:
- ভাই, খুব সিরিয়াসলি একটা কথা বলবো।  মানে একটা প্রশ্ন। একবারই জিজ্ঞেস করবো, এবং যা উত্তর দেওয়ার, একবারেই দেবে।
- ধুর বাঁড়া। এতো নাটক চোদাচ্ছিস কেন? যা বলার পরিষ্কার করে বল তো।
- ভাই, সত্যি সত্যিই আমার মা আর বোন কে চুদবে?


জয়ের চোখদুটো জ্বলজ্বল করে উঠলো। বললো- সেতো আমি কবে থেকেই বলছি। তুইই তো সালা গান্ডুর মতো আজ না কাল করে যাচ্ছিস।
আমি বললাম- কথা দিচ্ছি, দেখো এবার খুব তাড়াতাড়িই হবে
[+] 8 users Like Thanos Dada's post
Like Reply
#7
তার কয়েকদিন পরেই বোনের জন্মদিন ছিল। বোনের জন্মদিনের দিন আমরা স্কুল বাঙ্ক করলাম। স্কুলে যাওয়ার পথে, আমি বোনকে নিয়ে গেলাম জয়ের বাড়িতে।

বোন এমনিতেই শর্ট স্কার্ট পরে স্কুলে যেত। জয়ের বাড়িতে ঢোকার আগে দরজার সামনে দাড়িয়ে বোন নিজের স্কুলের স্কার্টটা, কোমরের কাছে গুটিয়ে এতটাই ছোট করে নিলো যে বোনের কলা গাছের মতো মসৃন থাইয়ের সাথে পোদের সংযোগস্থলের খাঁজটা বেরিয়ে পড়েছিল। এমনকি বোনের সাদা জি-স্ট্রিং প্যান্টিটাও স্কার্ট এর তলা থেকে উঁকি মারতে থাকলো।



আমি বোনকে বলেছিলাম যে বোন জয়কে যতটা খুশি করতে পারবে, জয়ও ওকে ততটাই সুখ ও আনন্দ দেবে। তাই বোনও জয়কে খুশি করতে নিজেকে একটা কচি বেশ্যারুপে উপস্থাপন করতে চাইছিলো।

বাড়ির ভেতরে ঢুকতেই, বোনকে দেখে জয়ের মুখে একটা বিজয়ীর হাসি ফুটে উঠলো। বোনের হাটুর নিচে অব্দি কালো মোজা। পায়ে কালো স্কুলের জুতো। কোমরে ছাই রঙের চেক চেক স্কুল উনিফর্মের স্কার্ট, সাদা জামা ও গলায় টাই।

জয় বোনকে বললো- কি রে পায়েল, আজ স্কুল যাবিনা?
বোন নির্লজ্জের উত্তর দিলো- দাদাভাই যে বললো তুমি নাকি কীসব শেখাবে। সেইজন্যই তো আমাকে আজ তোমার বাড়ি নিয়ে এলো দাদাভাই।
জয়- হুমম। সে তো শেখাবো। তবে তার জন্য রেডি হয়ে এসেছিস তো? সারাদিন সময় লাগবে কিন্তু। আর আমি কিন্তু থিওরির থেকে প্রাকটিক্যাল বেশি করাই।
মায়ের থেকে পাওয়া, খানকি মার্কা হাসিটা নিজের নিষ্পাপ ঠোঁটে খেলিয়ে বোন নির্লজ্জের মতো উত্তর দিলো- থিওরিতে বাচ্চারা শেখে। আমিও প্রাক্টিকালেই শিখতে ভালোবাসি। দাদাভাই তো সেই কবে থেকে থিওরিতে প্র্যাক্টিস করাচ্ছে।


জয় এবার আমার দিকে তাকিয়ে বললো- কিরে বানচোদ, তোর বোন পারবে তো আমার ও আমার বাঁড়ার ঠিকমতো সেবা করতে? নাকি তুই এতদিন আমার ফ্যাদা খাওয়ার জন্য শুধু-মুদু বালের কথা বলেছিস!
আমি বুক ফুলিয়ে উত্তর দিলাম- জয়দা, বোনের পারা বা না-পারার কি আছে। আমি তো আমার আদরের ছোটবোনকে তোমার কাছে নিয়েই এসেছি তোমার থেকে সবকিছু শেখার জন্য। তুমি শিখিয়ে দাও বোনকে। বোনতো সেই কবে থেকে ছটফট করছে তোমার বাঁড়ার দাসী হওয়ার জন্য।
বোন বলে উঠলো- হ্যা জয়দা, আমি সত্যিই চাই তোমার দাসী হতে। তোমার কুত্তি হয়ে তোমার কাছে শরীরের সুখ নেবো। তুমি শেখাবে না আমাকে?
কথা বলতে বলতে বোন এগিয়ে গেলো জয়ের দিকে।


বোনের দুস্টু হাসিভরা মিষ্টি মুখটার দিকে জয় নরম দৃষ্টিতে তাকিয়েছিলো। বোন কাছে যেতেই, জয় হাত বাড়িয়ে বোনকে জড়িয়ে ধরে বোনের নরম ঠোঁটের ওপর একটা চুমু বসিয়ে দিলো। বোনও চুমুর মাধ্যমেই জয়ের চুমুর উত্তর দিতে থাকলো। বোনের সারা শরীরে তখন এক উদ্দাম তরঙ্গ খেলা করছিলো। জয়ের বুকের ওপর নিজের শরীরের সমস্ত ভার ছেড়ে দিয়ে প্রচন্ড উদ্দীপনায় বোন নিজের চুমুটা চালিয়ে যেতে থাকলো।
জয় তখন পাশের সোফায় বসে, বোনের সারা গায়ে হাত বোলাতে শুরু করলো। নিরবিচ্ছিন্ন চুমুর সাথে সাথে জয়ের হাত এসে থামলো বোনের নির্লোম গুদটা ঢেকে রাখা প্যান্টিটার ওপর।
সেই হাত আবার নিমেষেই উঠে গেলো জামার তলায় ঢাকা বোনের কমলালেবুর মতো মাইগুলোর ওপর। বোনের কচি কচি মাইগুলো জয়, জামার ওপর থেকেই টিপতে শুরু করলো।

আমি বোনের সারা শরীর চেটে চুষে, গুদে-পোদে আঙলি করে অজস্র বার বোনের গুদের জল ঝরিয়ে থাকলেও, এই প্রথমবার বোনের গুদে সত্যিকারের পুরুষের বাঁড়া ঢুকবে। এই কথাটা বোনকে আগেরদিন রাত থেকেই কামউত্তেজিত করে রেখেছিলো।

বোনের নরম শরীরটার ওপর প্রথম কোনো পরপুরুষের ছোঁয়া পেয়ে বোন কিলবিলিয়ে উঠে নিজেই নিজের প্যান্টির সামনেটা হাত দিয়ে পাশের দিকে সরিয়ে নিজের সদ্য হালকা সোনালী-খয়েরি রঙের চুল ওঠা গুদটা জয়কে দেখালো। বোনের টাইট গুদের ঠোঁটদুটো তখন গুদের মাংসল বেদির আড়ালে লুকিয়ে থাকলেও, বোনের ভেজা গুদ থেকে গড়াতে থাকা রসের বন্যা খুব সহজেই জয়কে জানিয়ে দিলো যে বোনের ভেতরের কচি বেশ্যা তখন জেগে উঠেছে।

জয়ের মাথাটা নিজের দিকে টেনে বোন আবার নিজের নরম লাল ঠোঁটদুটো ডুবিয়ে দিলো জয়ের মুখের মধ্যে।
বোনকে চুমু খেতে খেতে জয় হাত বাড়ালো বোনের গুদের দিকে। হাতের দু-আঙুলে বোনের গুদের বেদিটা দুদিকে সরিয়ে দিতেই বোনের গুদের চেরাটা বেরিয়ে পড়লো। কচি গুদের গোলাপি ঠোঁটদুটো নিবিড়ভাবে একে অপরকে জড়িয়ে ছিল। আর সেই টাইট গুদের ফাটল বেয়ে বোনের গুদের আঠালো রস গড়াচ্ছিল।

জয়, পাকা খেলোয়াড়ের মতো হাতের প্রথমা(তর্জনী) ও তৃতীয়(অনামিকা) আঙ্গুল দিয়ে বোনের গুদের বেদিটা ফাক করে, মাঝের আঙ্গুল(মধ্যমা) দিয়ে বোনের গুদের গুদের চেরাটায় একবার ঘসে দিলো। তারপর গুদের ওপরের দিকে আঙ্গুল দিয়ে বোনের গুদের ক্লিটটা ঘষতে থাকলো।

বোনের গুদে জয়ের হাত পড়তেই বোন কেমন যেন নিজের কোমরটা এগিয়ে পিছিয়ে ছটফট করে উঠে জয়কে চেপে জড়িয়ে ধরে প্রবলভাবে চুমু খেতে থাকলো।
বোন হাত নামিয়ে এনে, জয়ের বাঁড়াটা পাজামার ওপর থেকে চেপে ধরলো। আর সাথে সাথে ওর মুখ থেকে বেরোলো- শিইইইইইই..... ওয়াও।...কত্ত বড়ো..।
জয় মুখ তুলে আমাকে বললো- গুদমারানীর বেটা, চুপ করে বসে আছিস কেন? তোকে কি তোর ভেড়ুয়া বাপ এসে ল্যাংটো করবে?
বলতে বলতে কিছুটা যেন আমাকে দেখিয়েই নিজের মোটা আঙ্গুলটা আমার বোনের কচি গুদটায় ঢুকিয়ে দিলো।


বোনের গুদে জয়ের আঙ্গুলটা ঢুকতেই, বোন নিজের পিঠ বেকিয়ে ককিয়ে উঠলো। চোখ বন্ধ করে দাঁত দিয়ে নিজের ঠোঁট কামড়ে ধরলো।
নিজের বাঁড়া ঢোকানোটা কিছুটা সহজ করার জন্য জয় আমাদের বোনের গুদে আঙ্গুল ঢুকিয়ে-বের করে বোনকে আঙ্গুলচোদা করতে থাকলো। বোন মাথা হেলিয়ে দিয়ে জয়ের কাছে নিজের গুদ সমর্পন করে দিলো। কয়েক মিনিট আঙ্গুল চোদা খেতেই আমার লক্ষী সোনা বোঁটা কোমর দুলিয়ে গুদে ঝাকি দিতে জয়ের হাতের ওপর নিজের গুদের জল ছেড়ে দিলো। বোনের গুদ থেকে ওর আঠালো কামরস পিচিক পিচিক করে ছিটকে বেরিয়ে জয়ের হাত ভরিয়ে দিলো।


জয় আমাকে বললো- দেখেছিস শুওরের বাচ্চা, তোকে বলেছিলাম না যে আমার বাঁড়া দেখেই তোর খানকি বোনের মুখে জল আসবে। আর দেখ, তোর বোন দেখার আগে শুধু ছোঁয়াতেই নিজের গুদ ভাসিয়ে দিচ্ছে।
আমি উঠে নিজের জামা প্যান্ট খুলে ল্যাংটো সম্পূর্ণ হলাম। আমার আদরের ছোট বোনের সামনে ল্যাংটো হয়ে আমার কামপাগলি বোনের কাম-কেলি দেখতে থাকলাম।

বোন জয়ের বাঁড়াটা পাজামার ওপর থেকেই ভালো করে টিপে টিপে দেখতে দেখতে হাত নামিয়ে জয়ের পাজামার দড়িটা খুলে দিলো। তারপর নিজের হাত ঢুকিয়ে জয়ের আখাম্বা বাঁড়াটা বের করলো।
বোনকে ছেড়ে, নিজের কোল থেকে নামিয়ে জয়, বোনের সামনে উঠে দাঁড়ালো।


বোন নিজের এলানো শরীরটা তুলে, সোফার কুশনটা মাটিতে রেখে, তার ওপর হাটু নীল-ডাউন করে বসে, জয়ের পায়ের কাছে বসলো। হাত বাড়িয়ে জয়ের পাজামাটা পুরো খুলে দিলো। এতে জয়ের মোটা কালো আখাম্বা বাঁড়াটা বোনের মুখের সামনে অজগর সাপের মতো ফুঁসতে রইলো।
জয়ের বাঁড়াটা দেখেই বোন হিসিয়ে উঠলো। জীবনের প্রথমবার চোদা খাওয়ার জন্য এরকম একটা বাঁড়ার স্বপ্নই তো দেখেছিলো বোন। বোন অবাক দৃষ্টিতে জয়ের বাঁড়াটা দেখছিলো। হাত তুলে জয়ের আখাম্বা বাঁড়াটা ধরলো বোন। জয়ের মোটা বাঁড়াটা বোনের কচি নরম হাতের বেড়ে আসছিলো না। জয়ের বাঁড়ার ওপর ফুটে ওঠা মোটা মোটা শিরা-উপশিরাগুলো আঙ্গুল দিয়ে টিপে দিচ্ছিলো বোন।

নিজের বাঁড়ায় বোনের কোমল কচি হাতের স্পর্শে জয়েরও সুখ হচ্ছিলো। সেই সুখের জানান দিতেই বাঁড়ার মাথায় এক ফোটা মদন জল বেরিয়ে এলো। বোন একহাতে জয়ের বাঁড়াটা ধরে নিজের মাথা এগিয়ে নিয়ে গিয়ে জয়ের বাঁড়ার ফুটোয় লেগে থাকা মদন রসটা লিপস্টিকের মতো নিজের নরম ঠোঁটের ওপর লাগিয়ে নিলো। তারপর নিজের গোলাপি জিবটা বের করে নিজের ঠোঁট থেকে মদন রসটা চেটে নিলো।
তারপর জয়ের বাঁড়াটা একটু উঁচু করে, বাঁড়ার নিচে ষাঁড়ের বিচির মতো ঝুলতে থাকা জয়ের বাঁড়ায় একটা চুমু খেলো। জিব দিয়ে কালো লোমে ভর্তি বিচিগুলো চেটে দিলো।

বোনের এই ছিনালীপনা দেখে আমার বাঁড়াটাও মোচড় মেরে উঠলো।


জয়ের বাঁড়াটা বোনের খুব পছন্দ হয়েছে। বোন যেন জয়ের বাঁড়ার মতো একটা আখাম্বা বাঁড়া দিয়ে নিজের গুদের সীল কাটানোর আনন্দে মাতোয়ারা হয়ে উঠলো। জয়ের বাঁড়াটাকে খুব করে অনেক আদর করে দিতে চাইলো বোন।
বোন তখন আখম্বা কালো বাঁড়াটার সারা গায়ে আস্তে আস্তে চুমু দিচ্ছিলো। নিজের নরম গোলাপি ঠোঁটদুটো দিয়ে আলতো করে চুমু দিতে দিতে বাঁড়ার মাথা থেকে বিচির থলিটা অব্দি নেমে যাচ্ছিলো। তারপর জিব দিয়ে বিচিগুলো চাটতে চাটতে আবার উঠে আসছিলো জয়ের বাঁড়ার মাথা অব্দি। এমনকি বিচির ধারে, জয়ের কুচকিও চেটে দিচ্ছিলো আমার আদরের সোনা ছোটবোনটা।

জয়ের বাঁড়াটা একহাতে ধরে অল্প অল্প করে খিচে দিতে দিতে বিচিগুলো একটা একটা করে চুষে দিচ্ছিলো। জয়ের বাঁড়াটা বোনের নরম হাতের স্পর্শে আস্তে আস্তে আরো খাড়া হয়ে একটা লোহার ডান্ডার মতো শক্ত হয়ে গেলো। 
এবার বোন মাথা তুলে জয়ের বাঁড়ার মাথায় ফুটোয় লেগে থাকা মদনরসটা জিব দিয়ে চেটে নিলো। তারপর জীব দিয়ে বাঁড়ার ফুটোর চারপাশটা চেটে দিলো। রাজহাঁসের ডিমের মতো বাঁড়ার মুন্ডিটার কিছুটা বোন নিজের মুখের ভেতর নিয়ে জিব ঘষে চাটতে শুরু করলো।

বোন আস্তে আস্তে বাঁড়ার মাথাটা পুরোটাই মুখে ঢুকিয়ে নিলো। বোন প্রানপনে চেষ্টা করলো জয়ের আখাম্বা বাঁড়াটা যতটা সম্ভব নিজের মুখে ঢুকিয়ে নিতে। কিন্তু অনেক কষ্টে জয়ের আখাম্বা মোটা বাঁড়াটার মুন্ডির পর কিছুটা অব্দিই বোনের মুখে ঢুকলো।
জয় তখন বোনের মাথার পেছনে হাত রেখে, নিজের কোমড় দুলিয়ে নিজের বাঁড়াটা চেপে বোনের ছোট্ট মুখে ঢোকাতে শুরু করলো। জয়ের বাঁড়াটা প্রায় অর্ধেকটা বোনের মুখে ঢুকতেই লক্ষ্য করলাম, বোনের চোখগুলো লাল হয়ে গেছে। চোখের কোনায় জল জমছে। কিন্তু বোন যেন আজ জয়ের কাছে সম্পূর্ণভাবে নষ্ট হতে চায়।

জয় দুহাতে বোনের মাথাটা চেপে ধরে আস্তে আস্তে নিজের বাঁড়াটা বোনের মুখে ঢুকিয়ে বোনের মুখটা চুদতে শুরু করলো। বোনের নিচের ঠোঁট বেয়ে ওর লালা ঝরতে শুরু করলো। লম্বা সুতোর মতো সেই লালা বোনের স্কুল উনিফর্মের সাদা জামার ওপর গড়িয়ে পড়ছিলো।
বোনের মুখ চুদতে চুদতে জয় বোনকে বললো- মাগী তোর হাত সরা আমার বাঁড়া থেকে।
বোন জয়ের বাঁড়াটা ছেড়ে নিজের হাঁটুর ওপর নিজের হাতগুলো রাখলো।


এবার জয় যেন নিজের হাতে সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিয়ে নিলো। জয় আমার বোনের নরম মুখে, প্রায় অর্ধেকটা বাঁড়া ঢুকিয়ে একটু স্পিড বাড়িয়ে চুদতে শুরু করলো। বোনের সারা মুখ, থুতনি, চোয়াল, ঠোঁটের পাশে, গালে লালা লেগে ভিজে গেলো।
জয় এবার আমার বোনের মুখ থেকে নিজের বাঁড়াটা বের করে সোফায় বসে পড়লো। সামনের সেন্টার টেবিলের ওপর রাখা একটা গাঁজার রিফার নিয়ে ধরিয়ে একটা সুখটান মেরে বললো- নে মাগী। এবার মন ভরে আমার বাঁড়াটা চুষে নিজের জীবন ধন্য কর। দেখি তোর মা তোকে কেমন বাঁড়া চোষা শিখিয়েছে।

আমি এগিয়ে গিয়ে বোনকে জড়িয়ে ধরে ওর গালে একটা চুমু দিলাম। জয়ের বাঁড়ার করা গন্ধটা আমার নাকে এলো। জয়ের বাঁড়ার মদন রসে আর বোনের লালায় ভেজা মুখটা দেখে আমি আর থাকতে পারলাম না। বোনকে জড়িয়ে একটা গভীর চুমু খেতে শুরু করলাম। আমার বোনও জয়ের বাঁড়ার গন্ধ মাখানো ঠোঁটে, নিজের দাদাভাইকে তার ভালোবাসার তীব্র জানান দিলো।
বোনকে পেছন থেকে জড়িয়ে ধরে একটু আদর করে, বোনের স্কুলের জামাটা আর সাদা রঙের লেস্সি ব্রা খুলে দিলাম। আমি নিজের হাতে আমার আদরের ছোটবোনের নরম কচি তুলতুলে অথচ খাড়া মাইগুলো বের করে জয়কে নিবেদন করলাম।

জয় সোফায় বসে গাঁজা টানতে টানতে আমাদের চুমু খাওয়া দেখছিলো। নিজের এক পা তুলে পায়ের বুড়ো আঙ্গুল ওর তার পাশের আঙুলের ফাঁকে বোনের একটা মায়ের বোটা চেপে ধরলো।
আমাকে চুমু খেতে খেতেই বোন "উমমম...." করে একটা শীৎকার দিয়ে, আমাকে একটু ঠেলে সরিয়ে দিলো।


জয়ের দিকে এগিয়ে গিয়ে আমার বোন জয়ের দুপায়ের ফাঁকে বসে, জয়ের আখাম্বা মোটা বাঁড়াটা নিজের দুহাতে ধরে দারুন মজা নিয়ে চাটতে চুষতে শুরু করলো। জয়ের বাঁড়াটা যতটা পারলো নিজের মুখের ভেতর ঢুকিয়ে নিতে চাইলো। আমরা দুজনেই মাকে দেখেছি, মা কিভাবে কোনো বাঁড়ার সেবা করে। বোনও যেন সেই পথ অনুসরণ করতে চাইলো।

জয় একটু সামনের দিকে ঝুকে পরে বোনের স্কার্টটা ওপরের দিকে তুলে দিলো। বোনের নরম ফর্সা ছোট পোদটা বেরিয়ে পড়তেই, জয় বোনের সুন্দর পোদটায় আস্তে আস্তে চাটি মারতে শুরু করলো।
জিম করে করে, জয়ের হাতে কড়া পরে গেছিলো। সেই কড়া পরা হাতে বোনের নরম কচি পোদটা টিপে টিপে আর আস্তে থাপ্পড় মারতে মারতে পুরো লাল করে দিলো জয়। 
আমার দিকে তাকিয়ে বলল- শুওরের বাচ্চা এদিকে আয়। তোর বোনের পাশে বস।
আমি এগিয়ে গিয়ে বোনের পাশে, জয়ের পায়ের ফাঁকে বসলাম। আমার মুখের একদম সামনে বোনের মুখে তখন জয়ের ভীম বাঁড়াটা ঢুকছিল। জয় আমাকে বললো - শুধু তোর বোনই কি আমার সেবা করবে? তুই আমার বিচিগুলোতে চুমু খা।

আমিও মুখ নামিয়ে এনে, বোনের থুতু-লালায় ভেজা, জয়ের কালো বিচগুলোতে আলতো করে চুমু দিলাম। একটা কুত্তার মতো নিজের জিব বের করে জয়ের ষাঁড়-মার্কা বিচিগুলো চেটে দিলাম।

জয় আমার ওপর খুশি হয়ে, একটু হেসে, হাত বাড়িয়ে বোনের মাথাটা চেপে ধরে নিজের বাঁড়াটা গেথে ঢোকাতে শুরু করলো বোনের মুখের মধ্যে। যতটা সম্ভব হলো ততটাই ঢুকিয়ে দিলো আমার ছোট্টো বোনটার গলার ভেতর। বোনের ফর্সা মুখটা জয়ের বাঁড়ার এই অত্যাচারে পুরো লাল হয়ে উঠলো।
বোনের রক্তিম মুখের দিকে তাকিয়ে, ওর কপালে একটা চুমু দিয়ে বললাম- বোন রে, ভালো করে নে। খুব ভালো করে চোষ। আজ তোর সুখ নেওয়ার দিন। তুই যত পার্সিহ মন ভরে সুখ নে। জয়দাকে দেখিয়ে দে যে তুই মায়ের থেকেও বেশি সেক্সি এবং মায়ের থেকেও বরো খানকি হতে পারিস।

বোন নিজের মুখ থেকে জয়ের বাঁড়াটা বের করে, ওই বাঁড়া চোষা মুখে আমার ঠোঁটে একটা চুমু দিলো। চুমু খাওয়ার সময়, নিজের জিবটা ঢুকিয়ে দিলো আমার মুখে। জয়ের কালো আখাম্বা বাঁড়াটা তখন বোনের থুতু মেখে চকচক করছে।

জয় হাত বাড়িয়ে বোনের চুলের মুটি ধরে টেনে আমাদের চুমুটা ভাঙলো। বোনের মাথার পেছনে হাত দিয়ে চেপে ধরে, আস্তে আস্তে তলঠাপ মেরে বোনের মুখটা চুদতে শুরু করলো। প্রতিটা ঠাপে বোনের গলা থেকে "ওক..ওক...." করে আওয়াজ বেরিয়ে আসছিলো।
বোনের মুখ থেকে লালা বেরিয়ে জয়ের বাঁড়ার গা বেয়ে বেয়ে নেমে এসে জমতে থাকলো জয়ের বীচিগুলোর ওপর। এবং সেখান থেকে জয়ের পোদের ফুটোটাও ভিজিয়ে দিতে নিচের দিকে গড়াচ্ছিল। বোনের সারা মুখ ওই নোংরা থুতুতে ভিজে যাচ্ছিলো।

জয় একটু ঝুঁকে বোনের মুখ থেকে নিজের বাঁড়াটা বের করে নিয়ে আমাকে ইঙ্গিত করে ওর বাঁড়া চুষতে বললো। বোনের থুতুতে ভেজা জয়ের আখম্বা বাঁড়াটা আমার মুখে নিয়ে চুষতে চুষতে দেখলাম জয় বোনকে টেনে ওপরে নিজের কোলের ওপর তুলে নিলো। বোনের ভেজা ঠোটগুলো নিজের মুখের ভেতর নিয়ে খুব করে চুষে চুষে খেতে লাগলো। আমার বোনের শরীরের সব মধু জয় খেতে চাইছিলো।
নিজের জিব বের করে এক ক্ষুধার্তের মতো বোনের সারা মুখটা চেটে দিচ্ছিলো জয়।
[+] 7 users Like Thanos Dada's post
Like Reply
#8
এবার আমি বোনকে দাঁড় করিয়ে ওর সব জামা কাপড় খুলে, জয়ের সামনে নিজের বোনকে সম্পূর্ণ ল্যাংটো করে দিলাম। জয় নেশাতুরের মতো উঠে এগিয়ে এসে, বোনের কচি পোদটায় হাত বুলিয়ে, দুটো করে থাপ্পড় মারলো পোদের দুই দাবনায়। বোনের চোখে-মুখে তখন এক তীব্র সেক্সের নেশা ফুটে উঠছে।

নিজে মুখ নামিয়ে জয়ের ঠোঁটের মধ্যে নিজের নরম ঠোঁটদুটো ডোবাতে ডোবাতে বোন বললো- জয়দা, আজ আমাকে একদম খারাপ মেয়ে করে দাও। একদম একটা নষ্ট নোংরা মেয়ে বানিয়ে দাও। আজ আমি তোমার কাছে নষ্ট হতেই এসেছি। করবে তো আমাকে আজ নষ্ট? 
বলেই জয়কে একটা ধাক্কা মেরে সোফায় বসিয়ে, নিজের শরীর কিলিবিলিয়ে জয়ের কোলে উঠে গেলো।


জয় আমাকে বললো- কিরে খানকি মাগীর ভেড়ুয়া ছেলে, নিজের কাজ কি ভুলে গেছিস?

- না জয়দা। আমিতো তোমার নির্দেশের অপেক্ষাতেই ছিলাম।
এই বলে আমিও এগিয়ে গেলাম ওদের দিকে। জয়ের পায়ের ফাঁকে বসে, জয়ের আখাম্বা বাঁড়াটা হাতে নিয়ে বাঁড়ার মাথায় একটা চুমু দিলাম। জয়ের বাড়ার মাথার মদন রসটা চেটে নিয়ে, এক দলা থুতু দিলাম জয়ের বাঁড়ার ওপর। তারপর বোনের ভেজা গুদেও অনেকটা থুতু দিয়ে আরো ভিজিয়ে দিলাম।
সব শেষে, একজন আদর্শ দাদার মতো, নিজের আদরের ছোট বোনের গুদের মুখে জয়ের বাঁড়াটা নিজের হাতে ধরে সেট করে ধরলাম।

বললাম- নাও জয়দা আমার বোনটা তোমার বাঁড়াটা নেওয়ার জন্য একদম রেডি হয়ে অপেক্ষা করছে। দেখো তোমার বাঁড়ার গন্ধে বোনের গুদে কেমন রসের বাণ ডেকেছে।

জয় নিজের বাঁড়াটা আস্তে করে বোনের রসে ভেজা গুদটায় ঢোকাতে শুরু করলো। জয়ের আখাম্বা মোটা বাঁড়াটা আমার বোনের ওই কচি গুদটায় ঢুকতে প্রথমে যথেষ্ট বেগ পাচ্ছিলো। কোনোরকমে আস্তে আস্তে বাঁড়ার মোটা মাথাটা বোনের গুদে ঢুকিয়ে দিলো জয়। 
জয়ের বাঁড়ার ওই বড়ো পেয়াজের মতো বাঁড়ার মুন্ডিটা বোনের গুদে ঢুকতেই, বোনের নিঃশাস বন্ধ হয়ে মুখটা হা হয়ে গেলো। তারপর খুব আস্তে আস্তে ঠাপ মারতে মারতে জয়ের বাঁড়ার প্রায় অর্ধেকটা বোনের গুদে ঢুকিয়ে দিলো। অর্ধেক বাঁড়া ঢুকিয়ে-বের করে আমার কচি বোনটাকে চুদতে শুরু করলো, জয়।

বোনের গুদে জীবনের প্রথম বাঁড়া ঢুকতে আমার বোনটা সুখে পাগল হয়ে গেলো। আমার চোখের সামনে জয়ের আখাম্বা বাঁড়াটা আমার বোনের গুদের সিল ভাঙলো। গুদে সুখের আতিশয্যে বোনের পোদের ফুটোটাও কেমন যেন খাবি খাচ্ছিলো। 
চোদন দক্ষ জয়, তখন হাতের আঙুলে থুতু দিয়ে আঙ্গুলটা বোনের পোদের ফুটোর ওপর ঘষতে শুরু করলো। তারপর বোনের পাছার দাবনাদুটো ধরে একটা জোরে ঠাপ মেরে নিজের বাঁড়ার প্রায় পুরোটা আমার বোনের কুমারী গুদটায় পর পর করে ঢুকিয়ে দিলো।
বোনের গুদটা যেন ফেটে গেলো। বোন চিৎকার করে উঠলো- আহহহহ্হ......মা গোওওওওওওওও...... প্লিজ..
বোনকে নিজের বাঁড়াটা সামলে নেওয়ার সময় দিতে, জয় কিছুক্ষন নিজের বাঁড়াটা পুরোটা বোনের গুদে ঢুকিয়ে রেখে স্থির হয়ে রইলো। তারপর দেখলাম বোনই খুব আস্তে আস্তে নিজের কোমরটা দুলিয়ে চোদা খেতে শুরু করলো। বোনের গুদের রস জয়ের বাঁড়া বেয়ে বেয়ে ওর বিচিগুলো ভিজিয়ে দিচ্ছিলো।


জয় এবার নিজের বাঁড়াটা পুরোটা বের করে আনলো। বোনের গুদের রসে ভিজে কালো আখম্বা বাঁড়াটা লকলক করছিলো। বোনের গুদটা টকটকে লাল হয়ে গেছে। গুদটা হা হয়ে খাবি খাচ্ছিলো। আমি হাত বাড়িয়ে জয়ের বাঁড়াটা আবার বোনের গুদের সামনে ধরতেই, জয় এবার একঠাপে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিলো কচি গুদটার ভেতর। বোন চরম সুখে পাগল হয়ে গেলো।

জয়কে বললাম- জয়দা ভালো করে আমার বোনটাকে সুখ দাও। ও যেন পাকা চোদনখোর বেশ্যা হয়ে উঠতে পারে। তুমি যখন যেখানে বলবে আমি বোনে কে নিয়ে যাবো। তুমি ভালো করে চুদে সুখ দেবে তো আমার ছোট্ট বোনটাকে?
জয় বললো- দেখনা বোকাচোদা, তোর বোনকে কি করি। ওর কচি গুদ চুদে চুদে ওকে খানকি বানিয়ে দেব। আমার বাঁড়ার নেশায়, রাস্তায় ল্যাংটো হয়ে কাছে নিজের গুদ নিয়ে চোদা খেতে আসবে।

জয় একটু স্পিড বাড়িয়ে বোনকে চুদতে শুরু করলো। কয়েক মিনিট এরকম চুদে, জয় চোদা থামিয়ে আবার নিজের বাঁড়াটা বের করে নিলো বোনের গুদ থেকে। বোনের ভেজা গুদটা হটাৎ খালি হয়ে যেতেই বোন ছটফট করে উঠলো। কোমর দুলিয়ে জয়ের বাঁড়াটা আবার নিজের গুদের ভেতরে নেওয়ার চেষ্টা করতে থাকলো।
কিন্তু জয় বোনকে নিচে নামিয়ে দিয়ে, বোনের মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ধরলো। জয়ের পায়ের ফাঁকে বসে বোন জয়ের বাঁড়াটা চেটে চুষে নিজের গুদের রসগুলো খেতে শুরু করলো।

বোনের শরীরে তখন শুধুমাত্র ওর স্কুলের টাইটা। নিজের দাদাকে সাক্ষী রেখে আমার আদরের বোনটা সম্পূর্ণ ল্যাংটো হয়ে আমারই বন্ধু জয়ের কাছে নিজেকে সমর্পন করছিলো। আমি এগিয়ে গিয়ে বোনের পেছনে হাটু মুড়ে বসে, বোনের রসে স্যাতস্যাতে গুদে মুখ নামিয়ে চুমু খেলাম। জয়ের বাঁড়ার গন্ধ মাখা কচি গুদটায় চুমু দিতে দিতে আমার বাঁড়াটা ঠাটিয়ে উঠে মাল ফেলতে চাইছিলো। কিন্তু আমার বাঁড়ার সুখের থেকেও বোনের সুখটা ছিল প্রধান।
আমি উঠে গিয়ে বোনের মাথাটা ধরে অত্যন্ত নৃশংস ভাবে জয়ের বাঁড়ার ওপর চেপে ধরলাম। যেন জয়ের বাঁড়াটা পুরোটা ঢুকে যায় বোনের গলার ভেতর। জয়কে বললাম- চোদ। আমার বোনের গলাটা আরো জোরে চোদ।
জয় খুব খুশি হয়ে বোনের নিষ্পাপ সরল মুখটা ফুলস্পীডে চুদতে থাকলো। বোনের মুখ লাল হয়ে গিয়ে, ওর ঠোঁট থেকে লালা গড়িয়ে পড়ছিলো। চোখের কোনায় জল এসে আই-লাইনার ভিজে গালে নামছিল।

কিছুক্ষন এরকম মুখচোদার পর জয় বোনের মুখ থেকে বাঁড়াটা বের করে, বোন কে সোফায় চিৎ করে শোয়ালো। বোন হাতের দু-আঙ্গুল দিয়ে নিজের গুদটা পুরো ফাক করে দিলো জয়ের জয়ের জন্য। গুদের চেরাটা একবার চেটে দিয়ে বোনের গুদের ভেতরে জয় নিজের পুরো জিবটা ঢুকিয়ে দিলো। জিবটা দিয়ে বোনের গুদটা চুদতে শুরু করলো। জয়ের জিবটাই যেন বোনকে পরম সুখ দিচ্ছিলো। বোনের গুদের ভেতরে চারিদিকে নিজের জিবটা ঘুরিয়ে ফিরিয়ে ভালো কে চেটে চুষে আমার বোনের গুদের সমস্ত মধু খেতে থাকলো জয়। বোন দুহাত বাড়িয়ে জয়ের মাথাটা নিজের গুদের ওপর চেপড়ে ধরলো। আজ যেন জয়কে নিজের গুদ থেকে উঠতে দিতে চায়না।

জয়ের খড়খড়ে জিবের খোঁচা আর বেশিক্ষন সহ্য করতে পারলো না বোন। হাত দিয়ে ওর মাথাটা জোরে নিজের গুদে চেপে ধরে, সারা শরীর কাঁপিয়ে জয়ের মুখের ওপর নিজের গুদের ঝোল ছাড়তে শুরু করলো। আমার ছোট্ট কচি বোনটার মধুভান্ড খালি করে জয় ওর গুদের সব রস চেটে চুষে খেয়ে নিলো।


জয় এবার উঠে, সোফায় চিৎ হয়ে শুয়ে থাকা আমার বোনের গুদে নিজের বাঁড়াটা সেট করলো। বোন তখন গুদের জল ঝরিয়ে চোখ বন্ধ করে শুয়েছিল। বোনের নরম গালটায় জয় ঠাসস করে একটা ছোড়ে মারলো। হটাৎ ব্যাথা পেয়ে বোন একটু কুকিয়ে উঠলো। আর ঠিক সেই সময়েই জয় নিজের আখাম্বা কালো মোটা বাঁড়াটা বোনের গুদে আস্তে আস্তে পড়পড় করে ঢুকিয়ে দিলো।
জয় এবার আমার বোনের কচি গুদটা ফুলস্পীডে এফোঁড়-ওফোঁড় করে চুদতে শুরু করলো। বোনের আঙুরের মতো শক্ত খাড়া খাড়া মাইয়ের বোটা গুলো আঙুলে নিয়ে কয়েকবার মুচড়িয়ে দিয়ে, মাইগুলো হাতের মুঠোয় নিয়ে ময়দা মাখার মতো ডলতে শুরু করলো।

একদিকে নিজের গালে এরকম করা একটা থাপ্পড়, মায়ের ওপর এই নির্মম টেপন আর অন্যদিকে জয়ের আখাম্বা বাঁড়ার কাছে গুদ-ফাটানো চোদন। সবমিলিয়ে বোন যেন দিশেহারা হয়ে রাস্তার কুত্তি হয়ে চোদা খেতে থাকলো।

আমার আদরের ছোটোবোনটা আমার চোখের সামনে মেয়ে থেকে মাগিতে পরিণত হচ্ছিলো। আর এই চরম মুহূর্তের সাক্ষী হতে পারাটা আমার কাছে অত্যন্ত সৌভাগ্যজনক।

আমার বোনটা নিজের কোমর দুলিয়ে দুলিয়ে জয়ের রামঠাপগুলো গুদে নেওয়ার চেষ্টা করছিলো। জয় বোনের হাঁটুগুলো বোনের বুক অব্দি তুলে দিলো। বোনের মাইগুলো বোনের থাইয়ের নিচে তখন। এতে বোনের গুদটা নিজের ক্ষমতা অনুযায়ী সম্পূর্ণ ফাঁক হয়ে জয়ের বাঁড়ার ঠাপ খেতে থাকলো। আর জয় মনের সুখে নিজের কোমর তুলে তুলে বোনের গুদে ঠাপ মেরে যাচ্ছিলো। বোনের সাথে জয়ের শরীরের এই মিলন প্রতিটা ঠাপে "থপ থপ...." শব্দ তুলছিলো।

বোনের কচি গুদটা আর পারলো না নিজেকে বাচাতে। দেখলাম জয়ের বাঁড়াটা রক্ত লেগে আছে।
আমার মা আমার সামনেই বোনের গুদে নিজের ডিলডো ঢুকিয়ে বোনের গুদের সতীচ্ছদ ফাটিয়েছিলো। সেদিন কিছুটা রক্তও বেরিয়েছিল। তবে মা অভয় দিয়েছিলো এবং পুরোটা ব্যাপারটা বুঝিয়েছিল। তাই আজ বোনের গুদ থেকে রক্ত বেরোবে সে ধারণা ছিলোনা।
 
তাই বুঝলাম যে জয় আমার লক্ষী পুচু বোনটার গুদ ফাটিয়ে ওর জীবনের প্রথম চোদন-সুখ দিচ্ছে। চোখের সামনে নিজের আদরের বোনের এই গুদফাটানো চোদন দেখে আমিও অরে সহ্য করতে পারলাম না। আমার বাঁড়া থেকে চিরিক চিরক করে মাল বেরিয়ে গেলো।
জয় যেন আমাকে আরো ভালো করে দেখার সুযোগ দিতে নিজের বাঁড়াটা আমার বোনের গুদ থেকে বের করে নিলো। জয়ের বাঁড়ার গোড়ায় বোনের গুদের কিছুটা রক্ত লেগে। আর বোনের গুদটা পুরো রক্তের মতো লাল হয়ে আছে। গুদের নরম ঠোটদুটোর সংযোগস্থলে কয়েক ফোটা রক্ত জমে। 

আমি এগিয়ে গিয়ে বোনের গুদের একদম কাছে মুখ নিয়ে গিয়ে ওদের চোদাচুদি দেখতে দেখতে বললাম- সোনারে তোর গুদের থেকে তো রক্ত বেরোচ্ছে। তোর জয়দা তোর গুদ ফাটিয়ে দিয়েছে তো।
বোন আমার মাথায় হাত রেখে আমার মুখটা নিজের গুদে ওপর নিয়ে গিয়ে গুদের চেরায় চেপে ধরে বললো- হ্যা রে দাদাভাই, জয়দা আমার গুদটা ফাটিয়ে দিচ্ছে। খুব ব্যাথা লাগছে রে। কিন্তু যত কষ্টই হোক, এই চোদন না নিতে পারলে আমি আর থাকতে পারবো নারে। শিইইইইইইই... এই দাদা ভালো করে নিজের আদরের বোনের গুদটা চেটে চেটে পরিষ্কার করে দে না. নাহলে জয়দা, তোর বোনকে কি করে চুদবে বল তো।
আমি নির্দ্বিধায় বোনের গুদের ওপর মুখ নামিয়ে বোনের সদ্য চোদা খাওয়া গুদটা চাটতে শুরু করলাম।


জয় একটু সরে গিয়ে বোনের সাইডে শুয়ে বোনকেও কাত করে শুইয়ে, বোনের একটা পা উঁচু করে গুদটা পুরো খুলে দিলো। তারপর পেছন থেকে নিজের আখাম্বা বাঁড়াটা আবার ঢুকিয়ে দিলো আমার বোনের গুদটায়। আমার জিব ঘষে জয়ের বাঁড়াটা পরপর করে ঢুকে গেলো বোনের গুদে। জয় এবার নিজের বাঁড়ারটা পুরো মাথা অব্দি বের করে আবার একঠাপে পুরোটা ভেতরে ঢুকিয়ে দিচ্ছিলো। জয়ের বিচিগুলো বোনের গুদের ঠোঁটে বাড়ী খাচ্ছিলো "থপ থপ.." করে।
বোনের ফুলো ফুলো নরম গুদটা চুদে লাল করে দিচ্ছিলো। জয় যেন আমার বোনের গুদটা আজ একেবারে শেষ করে করে দেবে বলে চুদছে। ও যেন ভুলে গেছিলো যে তখন ও নিজের নির্মলা মাসিকে বা তার মতো কোনো ঢলঢলে মধ্যবয়স্ক মাগীকে চুদছে না। চুদছে স্কুলে পড়া, ক্লাশ ৮এ পড়া আমার কচি বোনটাকে।

জয় নিজের বাঁড়াটা বোনের গুদ থেকে বের করে, বোনের হালকা গোলাপী-খয়েরি পদের ফুটোয় বাঁড়ার মুন্ডিটা ঘষতে থাকলো। আমি আতকে উঠলাম। জয় আমার বোনের পদের ফুটোয় বাঁড়ার আখাম্বা মুন্ডিটা ঘষতে ঘষতে বললো- আজ শুধু গুদ ফাটালাম। পরের দিন তোর বোনের পোদের সীল কাটবো।
এই বলে নিজের একটা আঙ্গুল বোনের গুদের রসে ভিজিয়ে বোনের পোদের ফুটোয় চেপে ধরলো। চাপ দিতে আঙুলের অর্ধেকটা ঢুকে গেলো বোনের টাইট পোদের ফুটোয়।

বোনের পোদে আঙ্গুল ঢুকিয়ে রেখেই জয় আবার আমার বোনের গুদে নিজের বাঁড়াটা গোড়া অব্দি ঢুকিয়ে দিয়ে এক চরম গতিতে বোনকে চুদতে শুরু করলো।
বোন তখন গলায় একটা "গোঁ গোঁ...." আওয়াজ করতে করতে জয়ের রামঠাপগুলো নিজের ছোট্ট কচি শরীরের পুরোটা দিয়ে সহ্য করছে। প্রবল চোদন সুখের অতিসহ্যে বোন হারিয়ে যেতে থাকলো এক গভীর সুখের গহ্বরে।
 
বাড়ির সকলের আদরের পুচকি মেয়ে পায়েল, আমার সোনা বোনটা আর পারলো না জয়ের এই বেশ্যা চোদা ঠাপের সাথে পাল্লা দিতে। বোন চোখে অন্ধকার দেখলো। বোনের পুরো শরীরটা কুঁকড়িয়ে ছোট হয়ে গেলো। বোনের শরীরটা থরথর করে কাঁপতে শুরু করলো। সামনের দিকে হাত বাড়িয়ে আমাকে জড়িয়ে ধরে, আমার কাঁধে মাথা রেখে আমার আদরের বোনটা তলপেট ঝাকি দিতে দিতে পিচিক পিচিক করে নিজের গুদের জল ছাড়তে শুরু করলো।

জয় এই সময় একটুও না থেমে একই ভাবে নির্মম চোদনে আমার বোনকে পুরো শেষ করে দিচ্ছিলো। বোন অবশ হয়ে পরে ছিল। ওর গুদে জয়ের প্রতিটা ঠাপ যেন একটু একটু করে বোনকে একটা কচি খানকি বানিয়ে দিচ্ছিলো।
আরো প্রায় ৪-৫ মিনিট এরকম রামঠাপ মেরে চুদতে চুদতে জয় নিজের আখাম্বা কালো মোটা বাঁড়াটা পুরো গোড়া অব্দি বোনের গুদে ঢুকিয়ে রেখে স্থির হয়ে গেলো। বুঝলাম এই সেই সন্ধিক্ষণ যখন আমার আদরের বোনের কচি আচোদা গুদে প্রথমবারের মতো কোনো পুরুষের ফ্যাদা পরবে।


জয়ের বড়ো বড়ো বিচিগুলো কালো থলের মধ্যে নড়তে নড়তে নিজেদের উজাড় করে আমার বোনের গুদ ভরিয়ে দিতে থাকলো। জয়ের ফ্যাদার পরিমান এতটাই ছিল যে আমার বোনের কচি গুদ উপচে, গুদের পাশ থেকে ফ্যাদা বেয়ে বেয়ে পড়তে শুরু করলো।
জীবনে প্ৰথমবার গুদে গরম ফ্যাদা পড়তেই আমার বোনও কিলবিলিয়ে উঠে, কয়েক মিনিটের ব্যাবধানে আবার নিজের গুদের জল ছেড়ে দিয়ে জয়ের বাঁড়াটা ধুয়ে দিলো।

প্রায় মিনিট খানেক পর, ফ্যাদা ঢালা শেষ হলে, জয় আস্তে আস্তে করে নিজের বাঁড়াটা আমার বোনের গুদ থেকে বের করে আনলো। আখাম্বা কালো মোটা বাঁড়াটা তখন বোনের গুদের রসে, ফ্যাদায় পুরো মাখামাখি। আধা-শক্ত কালো বাঁড়াটা লকলক করে ঝুলে রইলো। বাঁড়ার ফুটো থেকে তখন এক ফোটা ফ্যাদা বাড়িয়ে আসছে।
বোনের গুদ থেকে বাঁড়াটা বেরোতেই দেখলাম, বোনের কচি গুদটা বীভৎস রকম হা হয়ে রইলো কয়েক সেকেন্ডের জন্য। তারপর আস্তে আস্তে নিজের আকৃতিতে ফায়ার গেলো। গুদটা যেন তখন খাবি খাচ্ছিলো।

নিজের থেকেই আমার বোন নিজের ক্লান্ত অবশ শরীরটা তুলে, সোফায় বসে থাকা জয়ের সামনে, ওর পায়ের ফাকে কুত্তি হয়ে বসে, জয়ের বাঁড়ার ওপর নিজের মুখ নামিয়ে আনলো। রাস্তার কুত্তার মতো ফ্যাদা ভরা গুদ নিয়ে, পোদ উঁচু করে জয়ের বাঁড়াটা চেটে চেটে পরিষ্কার করে জয়ের ফ্যাদা আর নিজের গুদের রসগুলো খেতে থাকলো। জয়ের চরম উদ্দাম চোদনের জন্য, এই ভাবেই যেন বোন নিজের কৃতজ্ঞতা প্রকাশ করতে চাইলো।

আমিও এগিয়ে গিয়ে বোনের পেছনে কুত্তা হয়ে বসে পরলাম। বোনের গুদ হেকে তখন ফ্যাদা গড়িয়ে ওর থাই বেয়ে পরছে। উঠে দাঁড়ানোর সময় একদলা ফ্যাদা বোনের পায়ের আঙুলের ওপর পরেছিলো। আমি জিব বের করে বোনের পা চাটা শুরু করলাম।

নিজের ছোট বোনের পায়ের আঙ্গুল থেকে অন্য পরুষের ফ্যাদা চেটে খেতে খেতে আমার শরীর-মন এক অতি বিকৃত কাম আনন্দে মেতে উঠলো। বোনের পায়ের আঙ্গুলগুলো ভালো করে চেটে চুষে, আমি জিব দিয়ে আস্তে আস্তে চাটতে চাটতে ওপরের দিকে উঠতে থাকলাম। বোনের পা, থাই থেকে জয়ের পুরো ফ্যাদাটা চেটে খেয়ে নিলাম।
তারপর বোনের গুদের কাছে নাক নিয়ে গিয়ে কুত্তার মতোই বোনের চোদা খাওয়া, ফ্যাদায় ভর্তি গুদটার গন্ধ শুকলাম।

 
জয় তখন হাত বাড়িয়ে বোনকে সামনের দিকে টেনে বোনের ঠোঁটে একটা চুমু দিয়ে ওর পাশে সোফায় বসিয়ে দিলো।
বোনের তখন বিদ্ধস্ত অবস্থা। চুলগুলো এলোমেলো হয়ে গেছে। ফর্সা শরীরটা পুরো লাল হয়ে আছে। মাইয়ের ওপর জয় টিপে টিপে কালশিটে ফেলে দিয়েছে। নিয়ন্ত্রিণহীন ঠোঁটের কোন থেকে তখন একটু লালা গড়াচ্ছে। ফ্যাদাভরা গুদটা হলহলে হয়ে গেছে। গুদের লাল হয়ে যাওয়া ঠোটগুলো চুয়ে চুয়ে জয়ের ফ্যাদা বেরিয়ে আসছে।

জয় আমাকে বললো- নে রণিত, এবার তোর স্বপ্ন পূরণ কর। তোর বোনের চোদা খাওয়া গুদ থেকে আমার সব ফ্যাদাগুলো চেটে চেটে খেয়ে নে। তবে চিন্তা করিসনা। এই বয়েসে তোর বোনের পেট হার চান্স খুব কম। আর হলেই বা কি। তোর বোন এই বয়েসেই পাকা খানকিদের মতো পেট ফুলিয়ে চুদিয়ে বেড়াবে।

আমি সত্যিই আর থাকতে পারলাম না। একরকম হামানলে পড়লাম বোনের ফ্যাদাভরা গুদটার ওপর। গুদের চেরায় একবার চেটে, গুদের ফাটলে সরু করে মুখ রেখে সুরুৎ করে একটা টান দিলাম। আর সাথে সাথে আমার মুখ ভোরে গেলো জয়ের ঠিক থেকে সাদা ঘন ফ্যাদায়।
বোন আমার মাথাটা নিজের গুদে চেপে বললো- নে দাদাভাই, ভালো করে চেটে চেটে আমার গুদের ভেতর থেকে জয়দার সব ফ্যাদাগুলো চেটে খেয়ে নিয়ে আমার গুদটা একদম পরিষ্কার করে দে। বাবা যেমন মায়ের গুদ পরিষ্কার করে দেয় একদম সেরকমই আমার গুদ চেটে চেটে তুই ফ্যাদা খা।

মনের সুখে বোনের গুদ চাটতে চাটতে আমি বুঝতে পারলাম যে সত্যিই আমার বাবা-মা কি অনাবিল আনন্দের চাবিকাঠির সন্ধান পেয়েছে। কেউ এই সুখকে বিকৃত বলতেই পারে। কিন্তু কোনো মানুষকে যে জিনিস/কাজ এতটা অপরিসীম সুখ দিতে পারে, তা কি ভুল হতে পারে! 

আর যদি ভুলও হয়, তাহলেও আমি এই নিষিদ্ধ পথেরই পথিক হবো
Like Reply
#9
ইচ্ছে ছিল আরেকটু সময় নিয়ে এই গল্পের বুনোট আরো পাকা করতে এবং সর্বোপরি গল্পটা সম্পূর্ণ শেষ করে একবারে পোস্ট করার। কারণ আমার প্রধান লক্ষ্য "ভালোবাসা"কে এগিয়ে নিয়ে যাওয়ার।


এই গল্পের সামনে এখনো বহু বহু প্লট ও সম্ভাবনা আছে। 
কিন্তু আমার কিছু অত্যন্ত প্রিয় পাঠকদের অনুরোধে যেটুকু লেখা হয়েছে, যেমন লেখা হয়েছে, সেরকমই পোস্ট করে দিলাম।

কিছুটা স্বার্থপরের মতোই বলছি। যদি এই গল্পে নূন্যতম ১০০ রেপু পাই, তবে এই গল্পটি এগিয়ে নিয়ে যাবো। অন্যথা আমার প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী "ভালোবাসা"র পরবর্তী আপডেটের কাজ শুরু করবো।

আশা করবো সকলের থেকে গঠনমূলক মতামত পাবো। 
[+] 1 user Likes Thanos Dada's post
Like Reply
#10
ভাই এত রেপু পাবেন না আসলেই।প্রথমত এই ফোরামে এমন অনেকে আছে যারা কাকোল্ড গল্পতো লাইক করেন ই না বরং আরো গালাগালি করেন।
দ্বিতীয়ত গেস্ট রিডার এর সংখ্যা অনেক বেশি যারা লাইক রেপু একটাও দেয় না। তাও চাইবো আপনি এসবের উর্ধ্বে উঠে লিখে যাবেন যত সময়ই লাগুক।
Like Reply
#11
khub e darun likhechen dada ei golpo ta keo onek dur egiye niye jaben ei tai chaoa
ar dada repu r bepar ta matha theke jhere fuleun . onek gust reader ra egulor kichui bujhe na . apni kikhe jan somoye apnake serar mukut porabe
Like Reply
#12
Repu ta shudhu matro ekta samay er bar hishebe babohar korchi.. duto golpo to ekshathe lekha jabe na.. tai..repu ta diye samay nirdharon korbo vabchi r ki..
[+] 1 user Likes Thanos Dada's post
Like Reply
#13
Wgiye niye jao sob golpo.. To be age gulor dike ektu kheyal rekho.. Na hole admin kaku boka debe..
Like Reply
#14
Repped you!! Darun laglo. puro ta pori ni ekhono. rosiye rosiye porbo.
Like Reply
#15
দারুন লিখেছেন দাদা, অনেকটাই আপডেট দিলেন, খুব ভালো লাগলো। রেপু দিলাম।
এবার দাদা, ওটার অপেক্ষা। কিনকি ব্যাপার হলে জমে যাবে। অপেক্ষায় রইলাম।

একটা রিকোয়েস্ট ছিল দাদা, সেক্সের বর্ণনা আপনার লেখার কথা হবে না। ছবির মতো ভাসে, কিন্তু একটু প্রিপ্লট এর ২-৪ লাইনের বর্ণনা দিলে ঘটনার সাথে সেটা ফুটে ওঠে। যেমন উদাহরণ স্বরূপ বিবাহবার্ষিকীর প্লটে রণিতের মায়ের ঘটনায়, রণিতের মা পার্টিতে কিরকম ড্রেস বা সাজগোজ করে ছিলো, আব্দুল আর বাবুল পার্টিতে কেমন লোলুপ দৃষ্টি রেখেছিল বা ওদের সাথে সবার সামনেই ছিনালিপনা, ওর বাবার সাথে একটু কথোপকথন এবং রাতের প্ল্যান বানানো (এখানে প্রযোজ্য নয়) ইত্যাদি এরকম কিছু। যদিও না হলেও ক্ষতি নেই, অসাধারণ লিখেছেন। ❤️❤️❤️
Like Reply
#16
(16-04-2021, 04:56 AM)Opp69 Wrote: দারুন লিখেছেন দাদা, অনেকটাই আপডেট দিলেন, খুব ভালো লাগলো। রেপু দিলাম।
এবার দাদা, ওটার অপেক্ষা। কিনকি ব্যাপার হলে জমে যাবে। অপেক্ষায় রইলাম।

একটা রিকোয়েস্ট ছিল দাদা, সেক্সের বর্ণনা আপনার লেখার কথা হবে না। ছবির মতো ভাসে, কিন্তু একটু প্রিপ্লট এর ২-৪ লাইনের বর্ণনা দিলে ঘটনার সাথে সেটা ফুটে ওঠে। যেমন উদাহরণ স্বরূপ বিবাহবার্ষিকীর প্লটে রণিতের মায়ের ঘটনায়, রণিতের মা পার্টিতে কিরকম ড্রেস বা সাজগোজ করে ছিলো, আব্দুল আর বাবুল পার্টিতে কেমন লোলুপ দৃষ্টি রেখেছিল বা ওদের সাথে সবার সামনেই ছিনালিপনা, ওর বাবার সাথে একটু কথোপকথন এবং রাতের প্ল্যান বানানো (এখানে প্রযোজ্য নয়) ইত্যাদি এরকম কিছু। যদিও না হলেও ক্ষতি নেই, অসাধারণ লিখেছেন। ❤️❤️❤️
Mul baparta lekhar por ogulo  aste aste guchiye likhi..  eibar public demand a samay pelam na j.... ek prakar khosra tai post kore diyechi. Tobe er porer part ta kinky e hobe..
[+] 1 user Likes Thanos Dada's post
Like Reply
#17
(16-04-2021, 07:03 AM)Thanos Dada Wrote: Mul baparta lekhar por ogulo  aste aste guchiye likhi..  eibar public demand a samay pelam na j.... ek prakar khosra tai post kore diyechi. Tobe er porer part ta kinky e hobe..

Kono bapar na dada. Etai Darun hoyeche. Apnar agami update je kobe pabo.... Tor soiche na..  banana
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
Valoi.. Ma er aro cuckold scene chaiii
Like Reply
#20
(18-04-2021, 02:08 AM)George.UHL Wrote: Valoi.. Ma er aro cuckold scene chaiii

apatoto onno golper kaaj cholche.. nirdharito 100 repu pele ei golpo egobe..

plot onujayi ei golper next update kinky hobe.. thakbe: dildo, stap-on, face dildo, chasity..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)