Thread Rating:
  • 18 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অবাক পৃথিবী - এখানে কত কিছুই যে ঘটে
#1
প্রথম পর্ব
প্রথম চরিত্র  - পরেশ দাস আধা শহরের এক সম্পন্ন পরিবারের ছেলে।  বাবা  ব্যবসা করেন।  পরেশ একমাত্র সন্তান।  ছোট থেকেই পড়াশোনার বাইরে কিছুই জানেনা।  সখ্যতা শুধু মায়ের সাথে বাবা, দিবাকর দাস, কাজের মানুষ সপ্তাহে শুধু রবিবার ছাড়া দেখা মেলেনা।  অবশ্য অন্য কোনো শহরে যদি যেতে হয় তো রবিবারেও ওনার দেখা পাওয়া যায়না। বাড়ির নাম খোকা, বেশির ভাগ বাড়ির ছেলেদের ডাকা হয় খোকা বা খোকন বলে।  সেই খোকা এখন স্কুলের গন্ডি ছাড়িয়ে কলেজে ভর্তি হয়েছে।  ষ্টার মার্ক্স্ নিয়ে উচ্চ মাধ্যমিকে পাশ করেছে।  ওদের বাড়ির থেকে বেশ অনেকটা দূরে কলেজ টোটোতে যাতায়াত করতে হয় বেশ গাদাগাদি অবস্থায়। এডমিশনের দিন ওর বাবার সাথে যায় আর তারপর থেকে একই যাতায়াত করে পরেশ। ওর শরীর বেশ সুঠাম তবে মেদ নেই আবার কসরৎ করা শরীরও নয়।  এক কোথায় বেশ আকর্ষণীয়।  কলেজে পড়লেও যৌনতা সম্পর্কে ওর কোনো ধারণাই নেই।  ছোট বেলা থেকেই একা একা বড় হয়েছে কোনো বন্ধু নেই একমাত্র বইই হচ্ছে ওর বন্ধু।  ভ্রমণ কাহিনী ওর সব থেকে প্রিয়।  একেকটা বই বার বার পড়ে প্রায় মুখস্ত করে ফেলেছে।  সমুদ্র ওকে ভীষণ টানে। ওর ইচ্ছে সমুদ্র ধরে কোনো জায়গায় বেড়াতে যাবে।
মা - বিভা দাস - বলতে বা বলেছেন - ওরে এখন তো তুই বড় হয়ে গেছিস কলেজে যাচ্ছিস দেখিস কলেজ থেকেই তোদের বেড়াতে নিয়ে যাবে আর সেটা সমুদ্র শহরও হতে পারে। ওদের কলেজে মেয়েদের আলাদা বিল্ডিং ছেলেদের আলাদা।  তবে অনেক ছেলে মেয়েই বাইরে মেলামেশা করে।  পরেসেরও ইচ্ছা থাকলেও যেচে কোনো মেয়ের সাথে আলাপ করতে ওর অনীহা। একদিন কলেজে যাবার পথে টোটোতে উঠেছে। একটু দূরে যাবার পরে দুটো মেয়ে টোটোতে উঠল আর ওর পাশেই একদম গা ঘেঁষে বসে পড়ল। 
 
মেয়ে দুটোর সম্পর্কে আগে কিছু বলে রাখি -
এর দুটি জমজ বোন বেলা আর ছবি।  বেলা বড় একটু লম্বা আর ছবি একটু খাটো, তবে খুব বেশি নয়।  শরীরের গড়ন  দুজনেরই একই রকম।  কিন্তু দুই বোনই  বেশ যৌন সচেতন আর যৌন কামনাতাড়িত। কিন্তু সেরকম কাউকে পায়নি ওরা।  তাই দুই বোন নিজেদের শরীর নিয়ে খেলা করে  শান্ত করে নিজেদের। কিন্তু কোনো ছেলেকেই এখন পর্যন্ত পটাতে পারেনি।  তবে চেষ্টায় আছে।
 
আজকে টোটোতে উঠে পরেশের পাশে বসে দুই বোন দুজনে দুজনের দিকে তাকিয়ে একবার হাসল।  বেলা বসেছে পরেশের গায়ের সাথে সেঁটে।  ছবি  বলল - এই বেলা তুই একটু চেপে বস না আমি তো বাইরে বেরিয়ে আসছে।  বেলা বেশ চেপে বসল পরেশের শরীরের সাথে লেগে রইল।  পরেশ একটু সামনের দিকে এগিয়ে  বসল যাতে মেয়েটা ভালো করে বসতে পারে।  কলেজে পৌঁছতে কুড়ি মিনিট লাগে।  কিন্তু আজকে একটু বেশি সময়  লাগছে।  ছবি পরেশের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - তুমিও কি দীনবন্ধু কলেজে পড়ো ? পরেশ প্রথমে বুঝতে পারেনি কাকে জিজ্ঞেস করছে।  বেলা ওকে একটা ধাক্কা দিয়ে বলল - আমার বোন তোমাকে কি জিজ্ঞেস করছে শুনেছ।  পরেশ - আমাকে কি জিজ্ঞেস করছেন বলুন।  ছবি হেসে উঠে বলল - আপনি কেন বলছ তুমিও কি দীনবন্ধু কলেজে পড়ো কিনা জিজ্ঞেস করেছি।  পরেশ - হ্যা আমি ওই কলেজেই  পড়ি সাইন্স ফার্স্ট ইয়ারে।  শুনে বেল বলল - দেখো আমার একই কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি তাই আপনি বলা চলবেনা।  তুমি বা তুই যেকোনো একটা  বলতে হবে।
 
পরেশ বলল-ঠিক আছে তুমি করেই বলব তোমাদের।  সেদিনের পর থেকে বেশির ভাগ দিনই বেলা ছবি আর পরেশ এক সাথেই কলেজে যাতায়াত করতে লাগল।  কিছুদিনের মধ্যে ওদের মাঝে বন্ধুত্ত্ব গড়ে উঠল।  কিন্তু বেলা আর ছবির ধান্দা পোরেশকে দিয়ে দুই বোন তাদের দেহের খিদে মেটাতে চাইছে।
এমনি একদিন ক্লাস শেষ হতে তিনজনে বেরিয়ে পরল বাড়ি ফেরার জন্য।  শ্রাবন মাস চলছে একটা ভ্যাপসা গরম লাগছে।  অনেক্ষন দাঁড়িয়ে থেকেও একটা টোটো পেলোনা যাতে তিন জন একসাথে বসতে পারে।  হঠাৎ আকাশ কালো করে বৃষ্টি এলো।  কোথাও দাঁড়াবার জায়গা নেই যেখানে ওরা টোটোর জন্য দাঁড়িয়ে ছিল। বেলা আর ছবি দুজনেই সাধারণত সালোয়ার কামিজ পড়ে কিন্তু আজকে োর দুজনেই শাড়ি পড়েছে।
দুজনে শাড়ির অঞ্চল মাথায় দিয়ে নিল কিন্তু পরেশের কাছে কিছু ছিল না তাই ও দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিজতে লাগল।  বেলা বলল চল পরেশ আমরা একটু এগিয়ে দেখি কোথাও যদি দাঁড়ান যায়।  ওরা তিনজন বেশ দ্রুত হেটে এগোতে  লাগল।  কিছুটা যেতেই একটা বন্ধ্য দোকানের বারান্দা দেখে সেখানেই তিনজন দাঁড়াল। অঝোরে বৃষ্টি পড়ছে।  কোথাও কেউই নেই টোটো তো দূরের কথা।  বেলা এবার শাড়ি দিয়ে নিজের গা মুছতে লাগল ওর দেখাদেখি ছবিও তাই করতে লাগল।  বেলা ইচ্ছে করে বুক থেকে কাপড় সরিয়ে পরেশকে বলল এই আমার পিঠ মুছে দে আমার হাত যাচ্ছে না। পরেশ বাধ্য বন্ধুর মতো বেলার পিঠ মুছতে লাগল।  একটু বাদে সামনে ঘুরে বলল আমার সামনেটাও মুছে দে।  পরেশ বোকার মতো বেলার বুকের দিকে তাকিয়ে রইল।  তাই দেখে ছবি জিজ্ঞেস করল কিরে হাঁ করে বুকের দিকে তাকিয়ে আছিস কেন এর আগে কি মেয়েদের বুক দেখিস নি ?
পরেশ - না আমিতো কোনো মেয়ের সাথে এর আগে কোথায় বলিনি শুধু মা ছাড়া।  বেলা বলল তাহলে ভালো করে দেখে নে তুই যদি চাষ আমি ব্লাউজ খুলেও তোকে দেখতে পারি।  দেখবি ? পরেশ বোকার মতো দাঁড়িয়ে আছে মুখে কোনো কোথায় ওর মুখ থেকে বেরোচ্ছে না।  ছবি পরেশের  হাত টেনে নিজের বুকের কাপড় সরিয়ে  চেপে ধরে বলল - দেখনা হাত দিতে কেমন লাগে।  পরেশ ছবির বুক থেকে হাতটা সরিয়ে নিয়ে  বলল - আমার যেন কেমন লাগছে রে।  বেলা জিজ্ঞেস করল - তুই কি সত্যি সত্যি এর আগে কোনো মেয়ের সাথে করিসনি ?
পরেশ - কি করার কথা বলছিস তুই।  আমার তো কোনো মেয়ের সাথে কোনোদিন কথা পর্যন্ত হয়নি।  বেলা - মেয়েদের সাথে ছেলেরা কি কি করে তুই কি কিছুই জানিসনা ? পরেশ - না শুনেছি বিয়ের পরে নাকি ছেলে মেয়ে এক সাথে ঘুমোয়। কি করে জানিনা।
ছবি - ওকে জিজ্ঞেস করল তোর কি ওটা নেই নাকি ? পরেশ - ওটা কি ? বেলা এবার বলল - মানে যেটা দিয়ে তুই হিসি করিস।  পরেশ থাকবে না কেন আর ওটা দিয়েই হিসি করি।  এই দেখ হিসির কথা বলতেই এখন আমার হিসি পেয়ে গেল।  ছবি - হিসি পেলে করে নে ছেলেদের তো কোনো অসুবিধা  নেই যেখানে সেখানে ধোন বের করে হিসি করতে পারে কিন্তু মেয়েরা পারেনা।  সত্যি সত্যি পরেশের হিসি পেয়ে গেছে আর চাপতে না পেরে  দুই বোনের দিকে পেছন ফিরে প্যান্টের চেন টেনে নামিয়ে ধোন বের করে মুততে লাগল।  বেলা আর ছবি দুজনে ওর দুদিকে দাঁড়িয়ে উঁকি মেরে দেখতে লাগল।  পরেশের ধোনের সাইজ দেখে দুই বোন অবাক হয়ে গেল - যেমন মোটা তেমনি লম্বা।  পরেশের ধোন দেখে দুই বোনের মাথায়  বাজে মতলব চলে এল।  দুজনেই দুদিক থেকে হাত বাড়িয়ে পরেশের ধোনটা ধরে ফেলে বলল - কি জিনিস রে কি করে বানালি রে এতো  মোটা আর তাগড়া ? পরেশ - আমি আবার কি ভাবে বানালাম এতো ছোট বেলা থেকেই আমার সাথে আছে।  আমিও বড় হয়েছি আর আমার নুনুও  বড় হয়েছে। দুই বোনের হাত ধোনে পড়তেই হিসি বন্ধ হয়ে গেছে।  পরেশ বলল - এই ছাড় না আমার আর একটু হিসি করতে হবে।
ছবি - করনা আমারা শুধু ধরে থাকব আর দেখবো কি ভাবে ছেলেদের হিসি বেরোয়। পরেশ চেষ্টা করেই আবার প্রসাবের ধারা  বেরিয়ে এল।  শেষ হতে দুই বোন  ওর ধোন নাড়িয়ে ওকে ঘুরিয়ে দাঁড় করল।  পরেশ প্যান্টের ভিতর ঢোকাতে যেতেই বেলা আর ছবি দুজনেই বলে উঠল থাকেনা রে তোর ধোনটা  বাইরে বের করা।  পরেশ - একটু দেখে ফেলতে পারে তাই প্যান্টের ভিতর ঢুকিয়ে দি।  ছবি - দ্বারা আমিও একটু হিসি করেনি চাইলে তুইও দেখতে প্যারিশ।  ছবি ওর ভিজে সাহরাই সায়া তুলে বসে পরল মুততে।  একটা সিইই করে আওয়াজ হচ্ছে কৌতুহলী হয়ে পরেশ উঁকি দিল  দেখল একটা চেরা জায়গা দিয়ে জলের ধারা বেরিয়ে আসছে।  আর যেখান থেকে বেরোচ্ছে তার আসে পাশে চুলে ভর্তি। . দোকানের চাল বেয়ে বৃষ্টির জল পড়ছিল  হাত বাড়িয়ে সেই জল নিয়ে ধুয়ে নিয়ে উঠে দাঁড়িয়ে জিজ্ঞেস করল - কিরে কেমন লাগল দেখতে।  প্রেসের ধোন বের করাই ছিল  আর ছবির হিসি করা দেখতে দেখতে ধোনটা বেশ ফুলে উঠে টনটন করছে।  বেলা দেখে বলল - দেখ ছবি ওর এটা এখন আর ধোন নেই একেবারে বাড়া হয়েগেছে। বেলা হাত দিয়ে ধরে নাড়াতে লাগল বলল যদি ইটা মার্ গুদে ঢোকাতে পারতাম তো বেশ সুখ হতো।  ছবি  পরেশকে জিজ্ঞেস করল  কিরে আমাদের  দুজন কে চুদবি ? পরেশ - চোদা কি জিনিস আর কি করে করে তাও জানিনা। ছবি - আমি তোকে শিখিয়ে  দেব বলে কাপড় সায়া তুলে দু আঙুলে গুদ ফাঁক করে বলল দেখ যেখান থেকে হিসি বেরিয়েছিল তার নিচেই একটা ফুটো আছে সেখানে তোর বাড়া ঢোকালে  আমার সুখ হবে আর তোরও।  চুদবি আমাকে ? পরেশ এখানে কি করে হবে ? বেলা বলল - আগে তুই ছবিকে চোদ আমি দেখিয়ে দিচ্ছে  কি ভাবে ওর গুদে ঢোকাবি।  ছবি সামনে ঝুকে দাঁড়াতে বেলা পরেশের বাড়া ধরে মুন্ডিটা লাগিয়ে বলল এবার একটা ধাক্কা দে দেখবি  ঢুকে যাবে। পরেশ আনাড়ির মতো একটা ধাক্কা দিতে সেটা পিছলে গেল।  বেলা হেসে বলল - তুই সত্যি একটা বোকাচোদা এতো বড় বাড়ার মালিক  হয়েও কি ভাবে গুদে ঢোকাতে হয়ে জানিস না।
পরেশ গুদের ব্যাপারে কিছুই জানেনা আর ইটা ভেবে আরো অবাক হচ্ছে যে কোনো মেয়ে স্বামী স্ত্রীর সম্পর্ক না থাকতেও  যেচে পরে কারোর নুনু নিজের নুনুতে ঢুকাতে বলে।  যদিও একদিন পরেশ দেখেছিল যে বাবার নুনু মার্ ভিতর কোথায় যেন ঢুকে যাচ্ছিল।  একটু দেখেই সরে গিয়েছিল এই ভেবে যে এটা  নিষিদ্ধ ব্যাপার আর শুধু বিবাহিতরাই করে থাকে।  এই টুকুই তার যৌনতা সম্পর্কে ধারণা। 
পরেশ বেলাকে বলল - দেখ এগুলি করা ঠিক না আমরা তো আর স্বামী স্ত্রী নোই যে এই সব করব।  ছবি সিজা হয়ে দাঁড়িয়ে বলল - এখন এসবই খুব স্বাভাবিক ঘটনা তুই তো আর জোর করে আমাকে চুদ্ছিস না আমি আর বেলা চাইছি বলেই তোকে চুদতে বলছি।  একবার করে দেখ যদি ভালো না লাগে তো আর তোকে বলব না।
পরেশ একটু ভেবে দেখল একটা নতুন জিনিস আর ওর নুনুও বেশ শক্ত  হয়ে উঠেছে একটু একটু ইচ্ছেও করছে তাই বলল - ঠিক আছে আমি ঢোকানোর চেষ্টা করছে।  বাড়া ছবির গুদে ঢোকাতে যেতেই বেলা বলল - দাঁড়া আমি তো বাড়াটা চুষে ভালো করে থুতু লাগিয়ে দিচ্ছি তাতে বাড়া সহজেই ছবির গুদে ঢুকে যাবে।  বেলা পরেশের বার মুখে নিয়ে চুষতে লাগল।  পরেশ দেখে আরো বেশি অবাক হলো এটাও কি সম্ভব একটু আগেই ওর নুনু দিয়ে হিসি বেরিয়েছে আর এখন বেলা সেটাই মুখে ঢুকিয়ে নিলো।  পরেশের বেশ ভালো লাগছে নুনু চোষাতে আর ভালো লাগার জেরে নিজের কোমর আগু পিছু করতে লাগল। কিছুক্ষন চুষে বেলা ভালো করে থুতু মাখিয়ে দিলো পরেশের বাড়াতে বলল না এবার ঢোকা আমি লাগিয়ে দিচ্ছি তুই একটু একটু করে চেপে চেপে ঢোকাবি।  বেলা বাড়া ধরে ছবির দুহাতে ফাঁক করে ধরা গুদে লাগিয়ে দিয়ে বলল না এবার চাপ দে।  পরেশ একটু ধাক্কা দিল আর ওর নুনুর মাথাটা যেন কিছু একটার ভিতর ঢুকে গেল।  বেলা দেখে বলল - এইতো ঢুকেছে গুদে এবার আরো চাপ দে পুরোটা ঢুকে যাবে।  দেখবি বেশ আরাম পাবি দুজনেই। বেলার কথা মতো পরেশ চাপ দিতে লাগল আর একটু একটু করে ওর পুরো নুনু ঢুকে গেল ছবির গুদে।  ছবি বলল একটু দাঁড়া এখুনি কোমর দোলাসনা , যা মোটা বাড়া ঢুকেছে গুদে বেশ কষ্ট হচ্ছে।  পরেশ - তাহলে বের করে নিচ্ছি  তোর কষ্ট হচ্ছে যখন।  ছবি রেগে গিয়ে বলল - তোর পোঁদে লাঠি মারবো যদি তুই বের করিস।  বেলা এগিয়ে এলো পরেশের কাছে ওর বিচিতে  আদর করতে লাগল আর পরেশের একটা হাত নিয়ে নিজের কেটে মাই ধরিয়ে দিয়ে বলল ভালো করে টিপে দে।  ছবি এবার বলল - না এবার আমাকে কোমর  দুলিয়ে ঠাপা রে বোকাচোদা।  বেলা এবার ওর কোমর ধরে পেছনে টেনে নিয়ে বলল এবার ধাক্কা দিয়ে ঢোকা আর এভাবে করতে থাক।  পরেশ অবাক হয়ে ভাবছিলো ওর এত্ত বড় নুনুটা ছবির ছ্ট্টো হিসির জায়গায় কি ভাবে ঢুকে গেল।  বেলার কোথায় সম্বিৎ ফেরে পেয়ে  আবার সামনে চাপ দিলো আবার বাড়া ভিতরে ঢুকে গেল।  পরেশের বেশ ভালো লাগল সারা শরীরে কি রকম যেন করতে লাগল। তবে ঠাপানো কাউকেই শেখাতে হয়না তাই পরেশকেও আর বলতে হলোনা।  সে সমানে ঠাপিয়ে যেতে লাগল।  ছবির মুখ থেকে বেরোতে লালগ - ওর চুদে চুদে  আমাকে মেরে ফেল রে কি সুখ লাগছেরে ঠাপ মেরে মেরে গুদ পোঁদ থেঁতো করে দেরে রে রে রে রে রে গেল আমার হয়ে গেলো রে বেলা  আমি এবার পরে যাবো আমাকে ধর বলতে বলতে হামাগুড়ি দেবার মতো করে বসে পরল।  পরেশের বাড়া ফট করে একটা আওয়াজ  করে বেরিয়ে  লটপট করে দুলতে লাগল।  বেলা ওকে জিজ্ঞেস  করল কিরে তোর বেরোয়নি এখনো ? পরেশ - না তবে ভিতরে কেমন যেন হচ্ছে কিছু একটা  বেরোবে মনে হচ্ছে।  বেলা নিজের কাপড় সায়া  কোমরের উপর তুলে ছবির মতো ঝুঁকে গেল।  এবার আর পরেশকে কিছু বলতে হলোনা  সে এবার নিজেই বেলার গুদে বাড়া ঠেলে ঢুকিয়ে দিলো বেশি বেগ পেতে হলোনা।  একেতো বাড়ার গায়ে মাথায় রসের প্রলেপ তার উপর  বেলার গুদ রসে ভোরে ছিল।  পরেশের ঠাপের গতি ক্রমশ বাড়তে লাগল।  বেলাও সুখে পাগলের মতো করতে লাগল - মার্ মার্ আমার গুদ মেরে ফাটিয়ে দে  রে খানকির ব্যাটা কি বাড়া বানিয়েছিস রে তুই।  পরেশের এবার  মনে হচ্ছে কিছু বেরোবে বেরোবে করছে তাই ও এবার চেঁচিয়ে উঠে বলল ওরে বেলা  আমার কিছু একটা বেরোবে।  বেলা - ঢেলে দে আমার গুদের ভিতর আমিও ঢালছি গেল গেল গেল রে আমার কোমর ধরে থাকে  পরেশ।  পরেশ বেলার কোমর ধরে ওর বাড়া ঠেসে ধরে রাখল।  আর ওর মাল বেরোতে লাগল পরেশ - ইশ ইশ কি হচ্ছেরে আমার শরীরের ভিতর।  জীবনে প্রথম বার বীর্য স্খলনের সুখে নিজেকে আর ধরে রাখতে পারলোনা সেখানেই বসে পরল সামনে দুপা ছড়িয়ে।  বেলা ওর দুপায়ের মাঝে  নিজেকে ছেড়ে দিল।  বেলাকে কাছে পেয়ে পরেশ ওকে দুহাতে জড়িয়ে ধরে নিজের বুকের সাথে চেপে ধরল।
কতক্ষন এ ভাবে ছিল জানেনা।  ছবি বলল - এই পরেশ এবার বেলাকে ছাড় বৃষ্টি থেমে গেছে ছিল দেখি টোটো পাওয়া যায় কিনা।  পরেশ বেলাকে ছেড়ে দিতে  বেলা ওর দিকে ঘুরে পরেশের ঠোঁটে একটা চুমু দিয়ে বলল - খুব আরাম পেলাম রে তোকে দিয়ে চুদিয়ে।  ছবিও এগিয়ে এসে পরেশের ঠোঁটে একটা চুমু দিয়ে বলল - এবার থেকে সিযোগ পেলেই আমার তিনজনে চোদাচুদি করব।  বেলা জিজ্ঞেস করল - কিরে আমাদের দুজনকে চুদবি তো ? পরেশ - দেখ সেট করতেই পারি কিন্তু যদি জানাজানি হয়ে যায় তো ? ছবি বলল -  কেউই জানতে পারবে না যদি আমরা একটু সাবধানে  করি। ওরা তিনজনে ঠিকঠাক হয়ে রাস্তায় নেমে এলো।  একটা টোটো উল্টো দিক থেকে আসছিল সেটাকে দাঁড় করিয়ে পরেশ বলল - দাদা ডুমুরজলা যাবো একটু পৌঁছে দেবেন ? টোটোর ছেলেটি বলল দেখো তোমরা ভিজে গেছ তাই নপৌছে দেব কিন্তু আমাকে দশ টাকা  বেশি দিতে হবে।  পরেশ রাজি হয় বলল - ঠিক আছে দাদা।  বেলা ছবি উঠে পড়ল পরেশ উঠতে টোটো ঘুরিয়ে ওদের বাড়ির দিকে চলল।
 
পরেশ দুই বোনকে ওদের জায়গায় নামিয়ে নিজে বাড়ির কাছে এসে ওকে ভাড়া মিটিয়ে দিয়ে ভিতরে ঢুকল।  পরেশ জানতোনা যে ওর জন্যে একটা বড় জোড়া সারপ্রাইজ  অপেক্ষা করছে।  পরেশ বাড়িতে ঢুকতেই ওর মা - সুধাময়ী দাস এগিয়ে এসে বলল - ওরে খোকন তুই তো একদম ভিজে গেছিস  রে যা যা আগে জামা প্যান্ট ছেড়ে ফেল।
পরেশ ভিতরে ঢুকতে দেখে ওর বাবা দিবাকর বাবু বসে আছেন।  বাবাকে হাত নাড়িয়ে বাথরুমে ঢুকে জামা প্যান্ট ছেড়ে জাঙ্গিয়া খুলতেই দেখতে পেল  জাঙ্গিয়াতে ওর নুনুর রসে মাখামাখি অবস্থা।  সেটাকে বালতির জলে ডুবিয়ে একটু সাবান বুলিয়ে কেচে দিল।  শেষে গামছা পড়ে বেরিয়ে ওর বাড়িতে পড়ার  হাফ প্যান্ট আর একটা টিশার্ট পরে বাবার কাছে এসে বসল। 
দিবাকর ওর দিকে তাকিয়ে হেসে বলল - আমার খোকনের জন্য উপহার এনেছি বলে উনি একটা বাক্স এগিয়ে দিলেন। পরেশ দেখে জিজ্ঞেস করল  - এটা কি বাবা ?  উত্তর দিলেন - খুলে দেখ না নিজেই।  পরেশ ওপরের কাগজ খুলে ফেলতেই বক্সের উপর মোবাইলের ছবি।  ওর মনটা আনন্দে  নেচে উঠলো - বিস্ময়ে চিৎকার করে উঠল -"মোবাইল " . মোবাইলটা বের করে হাতে নিয়ে দেখতে লাগল।  বেশ বড় আর সুন্দর দেখতে।
দিবাকর বললেন - একদম রেডি করে এনেছি এখুনি তুই ফোন করতে পারবি।  আমার নম্বরটাও সেভ করে দিয়েছি আর বাড়ির নম্বরটাও আছে।  কলেজ থেকে ফিরতে দেরি হলে  বাড়িতে ফোন করে জানিয়ে দিতে পারবি। পরেশ উঠে গিয়ে ওর বাবাকে জড়িয়ে ধরে বলল - খুব ভালো হয়েছে বাবা  আমার মনের ইচ্ছে ছিল একটা মোবাইলের তুমি পূরণ করে দিলে। দিবাকর বললেন - অরে আরো একটা র উপহার আছে তোর জন্যে চল আমার সাথে।  বলে পরেশের হাত ধরে বাড়ির পিছনের দিকে নিয়ে গেলেন।  সেখানে গিয়ে পরেশ এবার ভীষণ অবাক হলো একটা একটিভা স্কুটার  দেখে।  অবাক চোখে বাবার দিকে তাকাতে উনি বললেন - এটাও তোর জন্য খোকা এবার থেকে তোকে কলেজে টোটো করে যেতে হবেনা।  এই স্কুটারে করেই যাবি।  ওদের কাছে সুধা দেবীও এসে দাঁড়িয়েছেন পরেশ ওর মাকে দেখে বলল - দেখেছো মা বাবা আমার জন্য কি এনেছে।  মা হেসে দিয়ে বললেন - তুই সেই আমার ছোট্ট খোকনই রয়ে গেলি।  তোর বাবা তোকে দেবেন না তো কাকে দেবেন রে আমাদের তুই ছাড়া আর কে আছে  . তুই খুশি থাকলে যে আমরা দুজনেও খুশি থাকি রে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা দারুণ শুরু করেছেন। চালিয়ে যান সাথে আছি। পরের আপডেটের অপেক্ষায়....
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#3
শুরু থেকেই ঝড়বৃষ্টি, বাঃ continue করুন।।
Like Reply
#4
notun golper jonno shadubad
Like Reply
#5
পরের পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।
Like Reply
#6
Good Starting
Like Reply
#7
দ্বিতীয় পর্ব

পরেশ ঘরে এসে ভাবতে লাগল বেলা আর ছবির মোবাইল আছে কিনা সেটা কালকে জিজ্ঞেস করতে হবে।  পরদিন সকালে কলেজে যাবার জন্য রেডি হতে দিবাকর বাবু ওকে বললেন - খোকা আজেক তুই স্কুটার নিয়ে যাবি আমি পেট্রল ভোরে দিয়েছি আর খুব সাবধানে চালাবি।  যদিও আমি জানি তোকে বলেদিতে হবে না।  পরেশ স্কুটারের কথা ভুলেই গেছিলো মনে পড়তে স্কুটারের কাছে গিয়ে সেটাকে ভালো করে মুছে নিল।  ভিতরে এসে খাবার খেয়ে কলেজের ব্যাগে বই খাতা ঢুকিয়ে গলায় ঝুলিয়ে নিয়ে স্কুটার স্টার্ট করে বাড়ির সামনের দিকে রেখে আবার ঘরে ঢুকল।  সোজা রান্না ঘরে গিয়ে মাকে প্রণাম করে বাবাকেও প্রণাম করে বেরিয়ে পড়ল।  পরেশ খুব ভালো সাইকেল চালাতে পারে তবে স্কুটার এই প্রথম চালাচ্ছে।
কিছুটা যেতেই দেখে দুই বোন বেলা আর ছবি দাঁড়িয়ে আছে পরেশকে হেলমেট পড়া অবস্থায় দেখে চিনতে পারেনি।  হেলমেট খুলতে ছবি বলে উঠল - সেকিরে তুই স্কুটার কিনেছিস আমাদের সাথে আজ থেকে আর যাবিনা।  পরেশ - দেখে বাবা কালকে কিনে এনেছেন আর একটি মোবাইল ফোন দিয়েছে।  বেলা বলল - আমাদের দুজনেরও  একটা মোবাইল ফোন আছে আমরা ভাগাভাগি করে ব্যবহার করি।  তোর নম্বরটা দে বাড়ি ফিরে তোকে ফোন করব।  পরেশ - আমার তো নম্বর মনে নেইরে যদিও ফোন আমার সাথেই আছে তোদের ফোন কোথায় বাড়িতে না তোদের কাছে ?
বেলা বলল - আমাদের কাছেই আছে বলে ছবিকে বলল - এই ফোনটা বের কর।  পরেশ নিজের ফোন বের করে বলল - তোদের নম্বর দে আমি কল করছি তাহলেই আমার নম্বর তোদের ফোনে চলে যাবে। ছবি নম্বর বলল পরেশ ওই নম্বরে কল করতে রিং হলো।  ছবি ফোন কেটে দিয়ে বলল - এই দেখ গাধা তোর নম্বর আর আমাদের নম্বরটা সেভ করে রাখ তোর ফোনে। পরেশ বলল - তোরা দুজনে কি আমার স্কুটারে বসতে পারবি তাহলে আমি নিয়ে যেতে পারি তোদের।ছবি বলল - আমি রাজি বলে পরেশের পিছনে উঠে পরল।  বেলা এগিয়ে এসে বলল আর একটু চেপে বস না।  ছবি পরেশের দিকে সরে গিয়ে  পিঠে মাই দুটো চেপে ধরল বেলায় উঠে পরল।  পরেশ চালাতে লাগল কলেজের কাছাকাছি আসতেই দাঁড় করিয়ে  বলল - এই টুকু তোরা হেঁটে চলে যা না হলে কেউ দেখলে খারাপ ভাবতে পারে।  বেলা নেমে ছবিকে বলল - নেমে আয় পরেশ ঠিক কোথায় বলেছে  দেখলে লোকে খারাপ ভাববেই তুই যে ভাবে ওর পিঠে মাই চেপে ধরে ছিলি।
পরেশ ওদের নামিয়ে দিয়ে কলেজে ঢুকে বয়েস বিল্ডিঙের সামনে গাড়ি রেখে ক্লাসে গেল। ওর স্কুটার দেখে অনেক ছেলেই কৌতূহলী হয়ে জানতে চাইলো কার স্কুটার।  কিন্তু কেউই বলতে পারলোনা।
ক্লাস শেষে বেড়িয়ে স্কুটার নিতে যেতেই অনেকেই নানা রকম প্রশ্ন করতে লাগল।  কেউ বলল ভালো আবার কেউ বলল এই কোম্পানির স্কুটার কেন নিলি।  তাদের কোনো মতে সামলিয়ে বেরিয়ে এলো।  কিছুটা এগোতেই বেলা আর ছবিকে দেখতে পেল।  কাছে যেতেই এবার বেলা আগে স্কুটারে উঠে পরল বলল আসবার সময় তুই মাঝে বসেছিলি তাই তুই এবার আমার পিছনে বসবি।  ছবি হেসে বলল - তোর শ্যোই হলোনা বল আমার মাই চেপে বসা।  বস বস তোর মাই দুটোর চাপ দে পরেশের পিঠে।  বেলা পরেশের কানের কাছে মুখ নিয়ে বলল - একদিন খুব ভালো করে  আমাদের দুজনকে চুদে দিস।  পরেশ গাড়ি চালাতে চালাতে বলল - দেখা যাবে এই তুই তোর হাত সরা আমার নুনুতে কেন হাত দিছ্ছিস আমার কিন্তু নুনু বড় হয়ে যাবে  আর সেটাকে নামাতে পারবোনা আমি।  বেলা হাত সরিয়ে নিয়ে বলল - আজকেও যদি কালকের মতো বৃষ্টি নামতো  তাহলে আজকেও তোকে দিয়ে চুদিয়ে নিতাম। ছবি বলল রাতে কি তুই এক ঘুমোস না কি তোর মায়ের কাছে ? পরেশ - না না আমি একই শুই কেন বলতো।  বেলা বলল - আমরা রাতে তোকে ভিডিও কল করব।  পরেশ বলল - করবি অনেক মজা হবে তবে একটু রাতে করবি এখন বাবা  বাড়ি আছে একটু রাট হয় ওনার ফিরতে।  বেলাদের বাড়ির রাস্তায় গাড়ি দাঁড় করালো।  দুই বোন নেমে পরল আর তখনি ওদের মা , যদিও পরেশ চেনেনা  ওনাকে একদম সামনে এসে বেলা ছবিকে জিজ্ঞেস করলেন কিরে পারেশকে কোথায় পেলি ? পরেশ চেনে ওনাকে উনি একজন টিচার  ওদের স্কুলের এক ফাংশনে এসেছিলেন।  পরেশ ওনাকে হাত তুলে নমস্কার করে বলল - কেমন আছেন ম্যাডাম ?
উনি পরেশের মাথায় হাত দিয়ে বললেন - তোমার রেজাল্টের কথা আমি শুনেছি তোমাদের হেড স্যারের কাছে কেননা উনি আমার স্বামী।
পরেশ - তাই আমি জানতামনা।  বেলা ছবি  আমি একই কলেজে পড়ি কালকে বাবা আমাকে এই স্কুটার কিনে দিয়েছেন।  আগেতো আমরা তিনজনেই  টোটো করে যাতায়াত করতাম। তাই ওদের নিয়ে এলাম।  পরেশ মনে মনে ভাবতে লাগল - আপনি তো জানেনা কালকে আপনার দুই  মেয়েকে কি করেছি।  পরেশের স্কুলের হেড স্যারের নাম বিভূতি গাঙ্গুলি বেলা ছবির বাবা। উনি এবার বললেন চলো না আমাদের বাড়িতে তোমার হেডস্যারও আছেন বাড়িতে। কি আর করে পরেশ যেতেই হলো ওনার সাথে।  বেলা আর ওদের মা হেঁটে চলেছেন ছবি বলল মা তোমরা এগিয়ে যাও আমি পোরেশকে নিয়ে আসছি। একটা গলি আসেপাশে কোনো বাড়ি নেই।  ছবি ওর বড় বড় বুক দুটো চেপে ধরে বলল তোর নাম আমার মায়েরও জানা  আর তোকে মা খুব পছন্দ করেছে বুঝলাম। আমার মাকে দেখেছিস এই তল্লাটে আমার মায়ের মতো সুন্দরী একটাও নেই।
পরেশ কিছুতেই মেলাতে পারছেনা যে ওদের বুড় হেডস্যারের বৌ এতো কম বয়েসী। গাড়ি স্ট্যান্ড করে ছবির সাথে ভিতরে গেল।  ঢুকতেই হেডস্যার  একগাল হেসে বললেন - আয়রে তোকে কতদিন দেখিনি বলে ওকে বুকে জড়িয়ে ধরে বললেন আমার গর্ব হয় জানিস তোর মতো একজন কৃতি  ছাত্রের একদিন আমি মাস্টার ছিলাম।  পরেশ নিজেকে ছাড়িয়ে ওনার পায়ে হাত দিয়ে প্রণাম করে ওনার স্ত্রী কেও প্রণাম করল।  
বিভূতি বাবু ওনার স্ত্রী দিকে তাকিয়ে বললেন দেখেছো রমা এই আমার ছাত্র  - শুনে হেসে রমা দেবী বললেন - আমি তো জানি তোমার কাছ থেকে  শুনে শুনে আমার সব এখন মুখস্ত হয়ে গেছে। পরেশের দিকে তাকিয়ে বললেন - দেখ এখন আর আমাকে ম্যাডাম বলবে না আমাকে কাকিমা  বলে ডেকো আর আপনি নয় তুমি করে বলবে বুঝেছ। পরেশ বাধ্য ছেলের মতো বলল - ঠিক আছে কাকিমা।  উনি পরেশের মাথায় হাত বুলিয়ে বললেন  তুমি বসে বসে তোমার বুড়ো স্যারের সাথে কথা বল আমি চেঞ্জ করে আসছি।  বেলা আর ছবিকে বললেন - কিরে এখানে হাঁ করে দাঁড়িয়ে না থেকে  চেঞ্জ করে নে তারপর তোদের ঘরে নিয়ে গল্প কর আমি তোদের জলখাবার নিয়ে আসছি।
পরেশ বসে স্যারের সাথে কথা বলছিল একটু বাদে বেলা এসে বলল - কিরে আয় আমরা গল্প করি।  স্যার বললেন - যাও যাও তোমরা গল্প করো।
বেলার সাথে ওদের ঘরে এসে ঢুকল।  ছবি বাথরুমের দরজা খুলে বলল - এই হাঁদা দেখনা এদিকে একবার।  পরেশ মুখ ঘুরিয়ে দেখল ছবি একদম ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।  পরেশ হাঁ করে চেয়ে রইল।  বেলা ওর মুখ বন্ধ করে দিয়ে বলল - মাছি মশা ঢুকে যাবে রে হাঁদারাম তোর মতো একটা বোকাচোদা ছেলে এর আগে দেখিনি। ছবি ওকে হাতের ইশারাতে ভিতরে আসতে বলল - বেলা ওকে ঠেলে বাথরুমে ঢুকিয়ে দিয়ে বলল মা এলে তোদের বলছি।  ছবি পরেশের হাত ধরে নিজের শরীরের সাথে জড়িয়ে ধরে ওকে চুমু দিতে লাগল আর প্যান্টের উপর দিয়ে ওর বাড়া হাতাতে লাগল।
একেতো ছবির উলঙ্গ শরীরে জড়িয়ে ধরা তার উপর আবার বাড়া চটকাচ্ছে।  দেখতে দেখতে বাড়া ফুলে কলা গাছ হয়ে গেল।  ছবি বলল একটু মার্ মাই খেয়ে দে না রে পরেশ।  পরেশ মোহো গ্রস্থ হয়ে ওর মাইতে মুখ লাগল আর ছবি ওর একটা হাত নিয়ে গুদে ঠেকিয়ে বলল গুদে আঙ্গুল ঢোকা না রে খুব সুর সুর করছে রে। পরেশ আঙ্গুল ঢোকাতে যাবার আগেই বেলা দরজা খুলে বলল - ছবি পরেশকে ছেড়ে দে মা আসছে।  পরেশ ছিটকে বাইরে বেরিয়ে এল।  এসে একটা চেয়ারে বসে পরল আর ব্যাগ দিয়ে নিজের শক্ত হয়ে থাকা নুনুটা ঢেকে রাখল।  বেলা ওর কাছে আস্তে করে বলল কিরে দাঁড়িয়ে গেছে তাইনা ? পরেশ শুধু মাথা নাড়াল।  রমা কাকিমা ঘরে ঢুকল - পরেশকে বলল - নে এগুলো তাড়াতাড়ি খেয়েনে ঠান্ডা হলে ভালো লাগবে না. একথালা লুচি আর আলুর তরকারি।  বেলার দিকে তাকিয়ে বলল আর একজন কোথায় গেল ? বেলা - ও বাথরুমে ঢুকেছে।
রমা কাকিমা - এই এক মেয়ে বাথরুমে এক ঘন্টা লাগায় ঠিক আছে আমি তোর আর ছবির খাবার নিয়ে আসছি।  কাকিমা বেরিয়ে যেতে বেলা পরেশের কল থেকে ব্যাগ সরিয়ে দিয়ে বলল  আমাকে একবার বের করে দেখা কতটা শক্ত হয়েছে।  পরেশ - না না এখুনি কাকিমা এসে যাবেন। তবুও  বেলা জোর করে প্যান্টের জিপার নামিয়ে ভিতরে হাত নিয়ে ওর বাড়া টিপতে লাগল।  পরেশ এবার আর থাকতে না পেরে বলল - দেখ আমাকে ছেড়ে দে  না হলে এখানেই তোকে করে দেব আর কাকিমা এলেও আমার নুনু বের করবো না। বেল ওর কথা শুনে বলল - এই তুই কি রে  তোকে না বলেছি তোরটা নুনু নয় ওঠা বাড়া আর আমাদেরটা গুদ আর এই দেখ বলে ওর টপ বুকের উপরে তুলে বলল এ দুটো মাই।  এরপর যদি  নুনু বা দুদু বলিস তো তোর বাড়া কেটে নেব।  পরেশ হেসে বলল - ঠিক আছে আর ভুল হবে না।
[+] 8 users Like gopal192's post
Like Reply
#8
এই গরমে আরও গরম আপডেট ।
Like Reply
#9
Nice
Darun hsce
Like Reply
#10
darun update dada. please continue....
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#11
লিখতে থাকুন । আরও অবাক ঘটনা চাই।
Heart    lets chat    Heart
Like Reply
#12
তৃতীয় পর্ব

রমা কাকিমা দুই বোনের জন্য জলখাবার নিয়ে এলেন।  পরেশের দিকে তাকিয়ে বললেন - এই ছেলে বাড়িতে বলেদে যে আজকে রাতে খাওয়া-দাওয়া সেরে তবে তোকে ছাড়ব আমি।  ছবি ফুট কাটল - তার চেয়ে রাতে না ছেড়ে ওকে রেখেই দাওনা পাকাপাকি ভাবে।  রমা কাকিমা - কপট রগে ওকে বললেন - রেখেই দেব ওকে আর তোকে ওর বাড়িতে পাঠিয়ে দেব।
ছবি কিছু একটা বলতে যাবার আগেই বেলা বলল - আমি যেতে রাজি আমাকে পাঠাবে ?
কাকিমা - দরকার পড়লে পাঠাব , আর বকবক না করে খেয়ে নে।  কাকিমা চলে যেতে ছবি বলল - কি রে দিদি তুই পরেশের বাড়ি জাবি পরেশকে আমার কাছে রেখে ? বেলা - এখুনি যাচ্ছিনা সে দেরি আছে।  
পরেশের খাওয়া হয়ে যেতে কাকিমা চা নিয়ে ঢুকলেন।  পোরেশকে জিজ্ঞেস করলেন - কিরে মাকে ফোন করেছিস ? পরেশ- এখুনি করছি বলে ফোন করতে ও পাশ থেকে মায়ের গলা পেল বলল - মা তোমার সাথে আমাদের স্কুলের হেডস্যারের স্ত্রী কথা বলতে চাইছেন।  কাকিমার হাতে ফোন দিয়ে বলল - নাও কাকিমা কথা বলে নাও।  কাকিমা বললেন - শোনো আজকে পোরেশকে মাই রাতের খাবার খাইয়ে ছাড়ব তুমি কিন্তু না করতে পারবে না। ওপাশ থেকে মা কি বললেন পরেশ শুনতে পেলোনা।  কাকিমা আবার বললেন - একদিন তোমার সাথে দেখা করতে যাব আমি।
আরো দুএকটা কথা বলে পরেশকে ফোন ফেরত দিয়ে বললেন - হ্যারে এটাতো বেশ দামি ফোন রে কে দিয়েছেন মা না বাবা ? পরেশ - বাবা গতকাল আমাকে এই ফোন আর স্কুটার দিয়েছেন।  কাকিমা - এরকম রত্ন ছেলেকে যা দেওয়া যাক না কেন কম হয়ে যায় তবুও তোর বাবার ক্ষমতা অনুজায়ী এই দুটো উপহার যথেষ্ট তাইনা রে।  পরেশ - হ্যা কাকিমা আমার ভাগ্য এটা যে ওনার মতো বাবা পেয়েছি আমি। কাকিমা শুনে হেসে বললেন - এটাও ঠিক যে তোর মতো ছেলে পাওয়াও ভাগ্যের ব্যাপার।
কাকিমা চলে গেলেন যাবার আগে বলে গেলেন - বেলা কাপ প্লেট গুলো আমাকে দিয়ে আসিস।  আমার এখন রান্না করতে হবে ছেলেটাকে একটু ভালো কিছু  খাওয়াতে হবে তো নাকি।  তোরা গল্প কর।
কাকিমা চলে যেতে বেলা উঠে পরেশের কোলে উঠে বলল - এই আমাকে বিয়ে করবি ?
পরেশ - না না আগে পড়াশোনা শেষ করি চাকরি না পেলে বিয়ে করব কি করে আর বাড়িতেও মানবে না।  তাছাড়া আমরা দাস আর তোরা ব্রাহ্মণ  বিয়ে হতেই পারেনা।  বেলা - আজকাল সব হয়রে মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজী।
ছবি - আমি বাবা তোর বরের কাছে শুধু চোদা খাব বিয়ে তুই করবি আর সাথে শালী ফ্রি চোদা খাবে।
পরেশ - কালকেই তো তোদের দুটোকে করেছি আর যতদিন না বিয়ে হচ্ছে ততদিন এভাবেই চালাব।
বেলা বলল - ছবি তুই মাকে একটু ব্যস্ত রাখ যাতে ওপরে না আসে ততক্ষনে আমি একটু চুদিয়েনি। ছবি - ভালো আইডিয়া বেলা।  না তোরা শুরু কর  আমি একটু দেখি।  বেলা ফট করে ওর প্যান্ট নামিয়ে দিয়ে বলল - এই হাঁদারাম তোর বাড়া বের কর আর ঢোকা আমার গুদে।  পরেশ রক্তের স্বাদ পাওয়া  ব্যাগের মতো লাফিয়ে পড়ল বেলার গুদের কাছে আর ওকে শুইয়ে দিয়ে গুদের ঠোঁট দুটো ফ্যান করে ভিতরটা দেখতে লাগল।  একদম গোলাপি গুদের পাপড়ি দুটো সেটা সরাতেই ক্লিটটা বেরিয়ে পড়ল।  তিরতির করে কাঁপছে সেটা একটা আঙ্গুল দিয়ে সেখানে চাপ দিলো  আর বেলা কারেন্ট লাগার মতো ঝটকা খেল।  মুখে বলল - ইস ইস কি করছিস ওখানে আঙ্গুল দিলে আমার শরীরে একটা অদ্ভুত অনুভূতি হয়  . পরেশ এবার দুটো আঙ্গুল দিয়ে টিপে ধরল।  বেলা ছটফট করতে লাগল মমমম ইস রে কেমন করছেরে পরেশ আঙ্গুল ব্যাড দিয়ে তোর জিভটা  দিয়ে নাড়া ওটা দেখি কেমন লাগে।  পোরেশেরও একটা নেশা পেয়ে বসেছে ও জিভ বের করে ফাঁক করে ধরে থাকা গুদটা নিচ থেকে উপর পর্যন্ত  চেটে দিল আর ক্লিটে গিয়ে জিভ দিয়ে নাড়াতে লাগল।  বেলা ওরে রে  রে কি রকম করছে রে পরেশ  ওটাকে একটু চুষে দে  আমার আরো ভালো লাগবে।  পরেশ ওর কথা মতো ক্লিটটাকে চুষতে লাগল।  বেলা মম্মম্ম করতে করতে শরীর মোচড়াতে লাগল।  ছবি এই পর্যন্ত  দেখে বলল - তোরা চালিয়ে যা আমি মাকে সামলাচ্ছি এরপর আমি এখানে থাকব তুই নিচে মাকে সামলাবি। ছবি  নিচে চলে গেল - পরেশ কিছুক্ষন চুষে দিতে বেশ খানিকটা জলের মতো বেরিয়ে ওর মুখ ভরিয়ে দিল। মুখ তুলে বেলাকে জিজ্ঞেস করল - কিরে তুইকি আমার মুখেই মুতে দিলি ? বেলা একটু হেসে বলল - নারে আমার সোনা ছেলে আমার রস বেরিয়ে গেল তোর চোষায়।  এবার আমার গুদে তোর বাড়া ঢুকিয়ে চুদে দে।  পরেশ প্যান্ট জাঙ্গিয়া হাঁটুর কাছে নামিয়ে দিয়ে বাড়া ধরে ওর গুদের ফুটোতে লাগিয়ে একটু চাপ দিল আর ফস করে বাড়ার মাথাটা ওর গুদের ফুটোতে  ঢুকে গেল।  বেলা ইসসস্স করে উঠল বলল ঢোকা রে পিপুরোটা ঢুকিয়ে ঠাপ মার্ জোরে জোরে। পরেশ এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিয়ে  গায়ের জোরে ঠাপাতে থাকল।  বেলা শুধু ওরে ওরে করে রস খসাতে লাগল।  শেষে বলল কিরে তোর মাল কখন আউট হবে রে তুই তো আমাকে ঠাপিয়ে ঠাপিয়ে  মেরে ফেলবি রে।  এখন আমাকে ছেড়ে দে আমি ছবিকে পাঠিয়ে দিচ্ছি।  বেলা নিজেই উঠে বসে পরেশের বাড়া টেনে বের করে  বাড়ার মাথায় একটা চুমু দিয়ে বলল - আমার ইঁদুর ছানা খুব মিষ্টির তুই।  শুনে পরেশ হেসে বলল - ও আমার থেকে মিষ্টি আমার বাড়া  তাইনা।  বেলা ওকে একটা চুমু দিয়ে বলল - না না রে তুইও খুব ভালো আমার সোনা তুই তোকে আমি খুব ভালোবেসে ফেলেছিরে তাই তো তোকে বললাম  আমাকে বিয়ে করতে। পরেশ আগে পড়াশোনা শেষ করি তারপর বলব যদি ততদিনে তোর বিয়ে না হয়.. বেলা ঠিক আছে আমি এতেই খুশি।  বেলা চলে যাবার পরপরি ছবি ঢুকলো  ওর স্কার্ট উঠিয়ে গুদ ফাঁকরে দিলো বলল তাড়াতাড়ি গুদে ঢোকা মায়ের রান্না প্রায় সেহের  দিকে  . এর আগের দিন বেলার গুদে ঢেলেছিস তোর মাল আজকে আমার গুদে ঢালবি।  পরেশের ও আর দেরি সহ্য হচ্ছিলোনা তাই বাড়া ওর ফুটোতে ঢুকিয়ে  বলল কিরে তোর মাই দুটো একবার দেখা না রে তোর মাই আমার খুব পছন্দ।  শুনেই ছবি টপ তুলে মাই বের করে দিলো না দেখ টেপ আর প্রাণ ভোরে চোদ আমাকে।  পরেশ মেশিনের মতো কোমর দোলাতে লাগল একটু বাদেই ছবির মাল খালাস হলো ওরে ওরে আমাকে মেরে ফেলরে  বোকাচোদা ছেলে আমার গুদ মেরে মেরে থেতলে দে রে বলে চিৎকার করতে লাগল।  পরেশের অবস্থায় সঙ্গিন ও আজকে বুঝতে পারছে যে এখুনি  ওর মাল খালাস হতে চলেছে।  পরেশ বলতে লাগল ওরে আমার বেরোচ্ছেরে তোর গুদে ঢালছি রে রে রে রে।  ছবির মাই দুটো জোরে খামচে ধরে বাড়া ঠেসে দিল  গুদের গভীরে আর গলগল করে ওর গুদ ভরিয়ে বীর্য ঢেলে দিল।  পরেশ ছবির বুকে শুয়ে ওর ঠোঁটে চুমু দিতে  লাগল।  একটু বাদে দুজনেই উঠে পড়ল।  জামা প্যান্ট ঠিকঠাক করে বসে রইল।  আর তখুনি কাকিমা আর বেলা ঘরে ঢুকল।  কাকিমা একবার আমার দিকে আর একবার ছবির দিকে তাকিয়ে কিছু বোঝার চেষ্টা করলেন।  তারপর আমাকে বললেন - চল খেয়ে নিবি সাড়ে আটটা বেজে গেছে।  কাকিমা নিচে নেমে গেলেন আর ওনার পিছন পিছন  ওরা তিনজনে নেমে এলো।
[+] 3 users Like gopal192's post
Like Reply
#13
চতুর্থ পর্ব

পরেশ বাড়ি ফিরলো নটার পর।  যথারীতি বাবা বাড়িতে নেই মায়ের কাছে জন্য যে তিন চার দিন বাদে ফিরবেন।  বাথরুমে গিয়ে জামা প্যান্ট ছেড়ে সর্টস পরে বেরিয়ে সোজা বিছানায় বসে কলেজের কিছু নোটস দেখছিল।  মা এসে একবার দেখে গেলেন আর বলে গেলেন যেন বেশি রাট অব্দি না জেগে তাড়াতাড়ি শুয়ে পড়ি।  
পরেশের আজকে বেশ ঘুম পাচ্ছে বই খাতা বন্ধ করে এল নিভিয়ে শুয়ে পড়ল।  চোখটা সবে লেগেছে ওর মোবাইল ভাইব্রেট হতে লাগল।  ফোন তুলে দেখে ছবি-বেলা লেখা। ভিডিও কল রিসিভ করে জিজ্ঞেস করল পরেশ - কি রে এখনো ঘুমোস নি ? ছবির মুখটা ভেসে উঠেছিল বলল - জানিস মা মনে হয় কিছু সন্দেহ করেছে তুই চলে যাবার পর থেকে আমাদের দুজনের সাথে একটাও কথা বলেনি।  জানিনা বাবা বেরিয়ে গেলে হয়তো কিছু বলবে।  আর শোন তোকেও কিন্তু ফোন করতে পারে মা যা যা জিজ্ঞেস করবে ভেবে চিনতে উত্তর দিবি। ফোন কেটে দিল।  পরেশের ঘুম ছুটে গেল।  বিছানায় শুয়ে শুয়ে শুধু এপাশ আর ওপাশ করতে লাগল , এভাবেই কখন যে ঘুমিয়ে পড়েছিল পরেশ জানেনা।  সকালে মায়ের ডাকে ঘুম ভাঙল পরেশের।  সুধা দেবী বললেন - তোকে নিয়ে আমি পারিনা কি দরকার ছিল বেশি রাত জেগে পড়াশোনা করার।  না এবার উঠে পর অনেক বেলা হয়ে গেছে তোর কলেজে যেতে দেরি হয়ে যাবে।  সোয়া সাতটা বাজে নটা থেকে কলেজ।  তাই ঝটপট উঠে মুখ হাত ধুয়ে নীল মা চা এনে দিতে সেটা খেয়েই দৌড়োল স্নানে।  এক ঘন্টার মধ্যে ও রেডি হয়ে গেল মা খাবার দিলেন খেয়ে ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ল পরেশ।বেলাদের গলির কাছে আসতে দুই বোনকে দেখতে পেল।  তবে আজকে দুজনেই বেশ চুপচাপ।  নীরবে স্কুটারের পিছনে বসে পড়ল।  ছবি বা বেলা কেউই আজকে কোনো দুস্টুমি করল না।  পরেশ বুঝে গেল ব্যাপারটা বেশ গুরুতর।  কলেজের একটু দূরে ওদের নামিয়ে দিয়ে পরেশ কলেজে ঢুকল।  আজকে ওর ক্লাসে মন  বসছিলো না যতক্ষণ না ওদের কাছে থেকে জানতে পারছে যে কাকিমা ওদের কি বলেছেন।
কলেজ ছুটির সময় যেখানে ওদের দাঁড়িয়ে থাকার কথা সেখানে নেই।  একটু অপেক্ষা করে পরেশ স্কুটারে স্টার্ট দিয়ে এগোতে লাগল।  বেশ কিছুটা  আসার পর একটা অপেক্ষাকৃত ফাঁকা জায়গাতে ওদের দুই বোনকে দেখতে পেল।  পরেশ দাঁড়িয়ে যেতে বেলা বলল - জানিস পরেশ সেই কাল থেকে  মা আমাদের সাথে কথা বলছেন না। তাই আমাদের বেশ দুশ্চিন্তা হচ্ছে।  যদি মা নিজে কিছু না বলে বাবাকে বলে দেয়া তো আমাদের কপালে খুব দুঃখ আছে। পরেশ সব শুনে বলল - হয়তো কাকিমার শরীরটা ভালো নেই তাই।  বেলা বলল - নারে কিছু হলেই মা এরকম গুম মেরে থাকেন।  কারোর সাথে কোনো কথা বলেন না।  সে কারণেই তো ভয় করছে।
পরেশ - ঠিক আছে এখানে দাঁড়িয়ে থেকে কোনো লাভ নেই আর কাকিমা যদি আমাকে ফোন করেন তো তোদের জানাব।  বেলা - সে আর হবার নয় রে  সকালেই আমাদের কাছ থেকে ফোন নিয়ে নিয়েছে মা। যা কথা বলার কলেজে এসেই বলতে হবে তোকে।  
বেলা আর ছবিকে নিয়ে ওদের গলির কাছে নামিয়ে দিয়ে বাড়ির দিকে যেতে লাগল।  তখুনি ওর ফোন বেজে উঠল।  স্কুটার দাঁড় করিয়ে ফোন রিসিভ করল  - হালো।  ওপর থেকে জবাব এলো আমি রমা কাকিমা বলছি তুমি আমার জন্ন্যে একটু অপেক্ষা কর আমাদের গলির সামনে তোমার সাথে কথা আছে  আমার।  শুনেই পরেশের হাত-পা কাঁপতে লাগল।  ঠিক আছে কাকিমা বলেই ফোন রেখে দিল পরেশ।মিনিট পাঁচেক  পরে কাকিমা এলেন  একটা সুন্দর শাড়ি পড়েছেন দেখে বোঝার উপায় নেই যে ওনার বড় বড় দুটো মেয়ে আছে।  পরেশের কাছে এসে বলল চলো  আমি তোর বাড়িতে যাবো তোর মায়ের সাথে আলাপ করব।  পরেশ আর কি করে নিয়ে যেতেই হবে।  কাকিমা স্কুটারে উঠে বসলেন আর ওনার বুক  দুটো পরেশের পিঠে চেপে বসেছে।  কাকিমা পরেশের কোমরে হাত রেখে বললেন - কিরে চালাবি তো নাকি এখানেই কাকিমাকে নিয়ে দাঁড়িয়ে থাকবি। বেশ ধীরে ধীরে গাড়ি চালাতে লাগল পরেশ।  কাকিমা বললেন - হ্যারে একটা সত্যি কথা বলবি।  পরেশ - বলুন কি জানতে চান।  কাকিমা - আমি জানি বেলা আর ছবির সাথে তোর বেশ মাখামাখি চলছে তা ওদের  সাথে কি কিছু করেছিস ? পরেশ কি জবাব দেবে বুঝতে পারল না জিজ্ঞেস করল কি করার কথা বলছ কাকিমা ? কাকিমা - মানে একটা ছেলে আর মেয়েটা যা হয়।  পরেশ - বন্ধুত্ত হয় বেলা আর ছবি  আমার বন্ধু।  এই ছেলে একটু পাশে দাঁড় করা দেখি তোর চালাকি আমি বের করছি।  পরেশ বেশ ভয় পেয়ে গিয়ে একদম রাস্তার ধরে দাঁড়িয়ে গেল।  কাকিমা স্কুটার থেকে নেমে ঘুরে ওর সামনে এসে বললেন - এখানে গাড়ি রেখে চল ওই পার্কে গিয়ে বসি আর ওখানে বসেই তোর বিচার  করব আমি।  পরেশ বাধ্য ছেলের মতো কাকিমার পিছু পিছু পার্কে ঢুকে একটা সিমেন্টের বেঞ্চিতে গিয়ে একটু তফাৎ রেখে বসল।  কাকিমা - আমি জানি তুই ভালো ছেলে জানি তবুও এই বয়েসের ছেলে মেয়েদের ভিতর আজকাল অনেক কিছুই ঘটে আর আমি ও জানি যে তুই বেলা আর ছবিকে করেছিস।  মানে তোকে দিয়ে করিয়ে নিয়েছে।  ঠিক কিনা ? পরেশ - মিথ্যে কথা বলতে পারলোনা সব স্বীকার করে বলল - কাকিমা তুমি ওদের কিছু বলোনা।  কাকিমা হেসে বললেন - নারে তবে যা করবি সাবধানে যেন পেতে বাচ্ছা পুড়ে দিসনা।  শুনে পরেশের কান গ্রাম হয়ে উঠল।  কাকিমা বললেন - হ্যাঁরে তোর তা কত বড় রে আর কথোকথন ধরে করেছিস ওদের ? পরেশ এবার একটু সহজ হয়ে বলল,- জানিনা  মেপে দেখার কথা মনে হয়নি কোনোদিন। কাকিমা - তবুও হাত দিয়ে দেখা কতটা বড়।  পরেশ ওর হাতে একটা কাল্পনিক সাইজ দেখিয়ে বলল - এতটাই হবে এর থেকে বড় নয়।  কাকিমা চোখ বড় বড় করে বললেন - তুই যা দেখালি তাতে তো তোরটা বেশ বড় আর মোটা কতটা রে? পরেশ দুটো আঙ্গুল গোল করে দেখাল।  কাকিমা বলল ঝা তুই মিথ্যে বলছিস এতো মোটা জিনিস আমার মেয়েরা নিতে পারবে না।
পরেশ - সত্যি বলছি কাকিমা এই তোমার গা ছুঁয়ে বলছি হাতের উপর হাত রাখতেই পরেশের মনে হলো কাকিমার গা ভীষণ গরম।  তাই জিজ্ঞেস করল  - তোমার কি জ্বর হয়েছে নাকি তোমার গা ভীষণ গরম।  এটা সাধারণ জ্বর নয় রে আমার মাঝে মাঝে এমন হয় আর কালকে তোদের দেখে  কাল রাত থেকেই হয়েছে। পরেশ - ২ আবার কি রকম জ্বর তোমার ? কাকিমা পরেশের কাছে সরে এসে বললেন - এটাকে কম জ্বর বলেরে হাঁদারাম।  পরেশ এই কথাটা কোনোদিন শোনেনি।  চারিদিক অন্ধকার হয়ে এসেছে পার্কে যারা ছিল সবাই চলে গেছে।  পরশ বলল - কাকিমা চলো  অন্ধকার হয়ে গেছে আমরাও বেরোই এখন থেকে।  কাকিমা - দাঁড়া না একটু বস এখন পার্ক ফাঁকা আছে একবার তোর টা বের করে দেখানারে।  পরেশ - কি দেখাব তোমাকে? কাকিমা - এই ঢেমনামী করিস না তো আমার মেয়েদের চুদে ফাঁক করে দিয়ে এখন কি দেখাব বলছিস।  তাড়াতাড়ি তোর বাড়া বের করে আমাকে দেখা।  পরেশ বেশ আশ্চর্য হয়ে গেল ভাবল কাকিমা একটা স্কুলের টিচার আর তার মুখ দিয়ে এই ভাসা  বেরোচ্ছে।  কাকিমা আর দেরি না করে পরেশের প্যান্টের উপর দিয়ে বাড়া চেপে ধরে বলল - তুই না দেখলে কি আমি দেখতে পারবোনা  নিজেই খুলে দেখে নেব।  কাকিমা প্যান্টের চেন নামিয়ে দিয়ে জাঙ্গিয়ার ভিতরে হাত ঢুকিয়ে দিয়ে বাড়াটা মুঠি মেরে ধরে বলল - কি জিনিস প্যান্টের ভিতরে রেখেছিরে  এই জিনিস দেখলে তো যে কোনো মেয়েই গুদ ফাঁক করে দেবে তোর কাছে।  অনেক চেষ্টা করে বের করতে পারলেননা কাকিমা তাই একটু অনুনয়ের সুরে বললেন - লক্ষীটি একবার বের করে দেখা না রে।  পরেশ এবার নিজেই বাড়া বের করে দিল কাকিমার সামনে।  দেখেই খপ করে ধরে বললেন কি সুন্দররে তোর বাড়া এটা আমার চাই।  পরেশ - এখানে কি করে করব তোমাকে একটু দেখে ফেললে  মহা বিপদ।  কাকিমা - না না এখানে নয় কালকে আমি তোকে বলে দেব কখন আর আমাকে ছুঁয়ে বল এই কথা বেলা বা ছবি কাউকেই  জানাতে পারবিনা  বা পরেশের একটা হাত নিয়ে নিজের একটা মাইতে রেখে চেপে ধরলেন। আর আমি জানি তুই কথা দিলে সেটা রাখিস কেননা তুই মিথ্যে বলতে শিখিসনি। পরেশ - কাকিমা ঠিক আছে তুমি যা চাও সেটাই হবে।  কাকিমা - কিরে আমার মাই দুটো কি তোর পছন্দ নয়।  পরেশ - না না খুব সুন্দর  তোমার মাই দুটো।  কাকিমা - তবে টিপছিসনা কেন রে।  এখন তোকে দেখাতে পারবনা শুধু একটু টিপে দে।  রাতে তোকে ভিডিও কল  করে দেখাব তুই যা যা বলবি সব আর কালকে আমাকে বেশ ভালো করে চুদে দিবি।  পরেশ ঠিক আছে কাকিমা।
কাকিমা আরো বললেন - আমি আর তুই যখন এক থাকব তুই আমাকে রমা বলে ডাকবি তখন কাকিমা নয় তোর তখন তোর প্রেমিকা আমি।  কাকিমা  পরেশের ঠোঁটে একটা চুমু খেয়ে বলল এখন একবার বল রমা।  পরেশ - ঠিক আছে আমার রমা তোমাকে অনেক আদর করব কালকে।  সব কথা  হয়ে যাবার পরে পরেশের স্কুটারে ছোড়ে ওদের বাড়ি গেলেন কাকিমা।  ওর মা দেখে খুব খুশি হয়ে বললেন - এস দিদি কি সৌভাগ্য আমাদের  যে আপনি এসেছেন।
পরেশ ওদের মতো কথা বলতে দিয়ে চলে এলো নিজের ঘরে একটা সর্টস আর লালা টিশার্ট পরে বেরিয়ে এলো।  কাকিমাদের গল্প চলছে মা চা আর  বিস্কিট দিয়েছেন।  খাওয়া শেষ হতে সুধা দেবী বললেন - যা বাবা কাকিমাকে এবার বাড়িতে ছেড়ে দিয়ে আয়।  পরেশ জানতো যে ওকে পৌছেদিতে হবে তাই ওর স্কুটার  বাইরেই রেখেছে।  স্কুটারে উঠে কাকিমা অন্ধকারের সুযোগ নিয়ে পরেশের বাড়া হাতাতে লাগল।  পরেশের বাড়া ফুলে লোহার রড হয়ে গেল।  পরেশ বলল কাকিমা এবার ছেড়ে দাও আমার বাড়া ভীষণ শক্ত হয়ে গেছে ভিতরে জাঙ্গিয়া নেই তাই রাস্তায় এই রকম অবস্থা দেখলে কি ভাববে।  কাকিমা - এই পরেশ এখুনি আমাকে একবার চুদবি ? পরেশ-  আমিতো রাজি কিন্তু কোথায় চোদাবে ?
কাকিমা - সে আমি ব্যবস্থা করছি।  বাড়ির পিছন দিকে একটা গ্যারেজ  আছে বেশ বড় ওখানেই আমাকে চুদবি আমার আর কাল পর্যন্ত অপেক্ষা  করতে ভালো লাগছেনা। তোর স্কুটার বন্ধ করে ঠেলে ঠেলে নিয়ে বাড়ির পিছনের দিকে আয়।  কাকিমার কথা মতো বাড়ির পিছনে গিয়ে দেখে যে ঘরটা বন্ধ , একটু অপেক্ষা করতেই দড়জা খুলে গেল কাকিমা আমাকে ডেকে নিলেন ভিতরে। একটা খুব কম ওয়াটের আলো  জ্বলছে।  সেই আলোতে কাকিমাকে বেশ মোহময়ী লাগছে।  দরজা বন্ধ করে কাকিমা পরেশকে পিছন থেকে জড়িয়ে ধরে একটা হাতে বাড়া চেপে ধরে বললেন - না তোর বাড়া বের কর আর ঢুকিয়ে দে তোর  রমার গুদে চুদে চুদে ফাটিয়ে দে আমার গুদ।  কাকিমা ঘরের এক ধারে রাখা একটা বেঞ্চের উপর চিৎ হয়ে শুয়ে কাপড় আর সায়া  কোমরের উপর তুলে দিয়ে বললেন - না তাড়াতাড়ি ঢোকা।  পরেশ প্যান্ট খুলে রেখে কাকিমার দুই পায়ের  মাঝে দাঁড়িয়ে বাড়া ঠেসে ধরল গুদের উপর।  কাকিমা হাত দিয়ে সেটাকে ঠিক জায়গায় লাগিয়ে বললেন - না ঠাপ মার্ আর জোরে জোরে চুদবি  কত বছর আমার গুদের রস খসেনি রে আজকে তুই খসিয়ে দে।  পরেশ এবার সত্যি সত্যি বেশ জোরে ঠাপাতে লাগল আর হাত বাড়িয়ে কাকিমার মাই দুটো  ময়দা মাখা করতে লাগল।  কাকিমা বললেন - একটু ছাড় আমি আমি দুটো বের করে দিচ্ছি তোর যেভাবে খুশি টেপ।
ব্লাউজ খুলে ব্রা উপরে তুলে দিলেন আর ওনার ধবধবে মাই দুটো বেরিয়ে এল।  পরেশ বেশ আয়েস করে মাই টিপতে টিপতে ঠাপাতে লাগল।  ওরে প্ৰৱেশ  কি সুখ দিচ্ছিসরে আমার গুদের ভিতরটা একদম ভোরে গেছে রে মার্ মার্ তোর রমার গুদ মেরে খাল করে দে।  আজকের পর থেকে  তুই আমাকে তো চুদবোই সাথে বেলা আর ছবিকে চুদে দিবি তবে সাবধান পেট যেন না হয়।  কালকে আমি তোকে পিল এনে দেব তুই ওদের খেতে বলবি।  তবে আমাদের চোদাচুদির কথা যেন আমার মেয়েরা না জানতে পারে। প্রেসের কানে এখন কোনো কোথায় ঢুকছিলনা শুধু হুঁ হুঁ  করে গেল।  কাকিমার রস খসে যেতে গুদের ভিতরটা ভীষণ পিচ্ছিল হয়ে গেল চুদার সময় পচ পচ করে আওয়াজ হতে লাগল। একটু বাদেই কাকিমা  পরেশের বাড়াতে গুদের পেশী দিয়ে চাপা দিতে লাগলেন যেটা বেলা বা ছবি কেউই করেনি।  পরেশের পক্ষে আর বেশিক্ষন বীর্য ধরে  রাখা সম্ভব হলোনা বলল - ও রমা আমার বেরোচ্ছে তোমার গুদেই ঢালছি গো।  বাড়া ঠেসে ধরে কাকিমার বুকে শুয়ে পড়ল পরেশ।
[+] 7 users Like gopal192's post
Like Reply
#14
jompes dada ma meye ra sob pores er poros er pagol
Like Reply
#15
Darun lagche Dada.
জায়গার নাম গুলো হাওড়া জেলার।
আর কলেজ টা আমি ভালোই জানি।
Like and reps added.
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#16
পঞ্চম পর্ব

চুপ করে কাকিমার বুকে শুয়ে শুয়ে মাই দুটোর একটা মুখে পুড়ে চুষতে লাগল একটা টিপতে লাগল।  এবার রমা কাকিমা বললেন - এই ছেলে এবার আমাকে ছাড় রে পরে যত খুশি মাই খাস।  পরেশ উঠে পড়ল নিজের প্যান্ট ঠিক থাকে করে নিয়ে বলল - কাকিমা এখন তাহলে আমি যাই ?
কাকিমা - যা অনেক দেরি হয়ে গেল তবে তোকে দিয়ে একবার চুদিয়ে আমার খিদে আরও বেড়ে গেলোরে। খবরদার মার্ মেয়েরা যেন কিছুই জানতে না পারে।  কাকিমা আরো বলল - তুই এখন দিয়ে বেরিয়ে গাড়ি সামনে রাখ আমি আসছি।  
পরেশ গাড়ি ঠেলে ঠেলে বাড়ির সামনে এলো কাকিমাও বেরিয়ে এল বলল - তোর গাড়ি স্টার্ট কর যাতে মুঝতে পারে ওরা যে তুই আমাকে পৌঁছে দিতে এসেছিস।  গ্যারি স্টার্ট করতে বেলা বেরিয়ে এলো বলল - মা অনেক দেরি কবলে ফিরতে কোথায় গিয়েছিলে তুমি পোরেশকে নিয়ে।  কাকিমা বলল - পরেশের মায়ের সাথে একটু আলাপ করে এলাম খুব ভালো মানুষ ঠিক পরেশের মতোই তোরা দুই বোন তো যেতে পারিস পরেশের বাড়িতে।
বেলা বুঝল যে মেঘ কেটে গেছে তাই বলল সামনের রবিবার যাবো অবশ্য পরেশ যদি এসে আমাদের নিয়ে যায়। কাকিমা - পোরেশকে বললেই নিয়ে যাবে পরেশের দিকে তাকিয়ে বলল - কিরে পরেশ নিয়ে যাবিনা।  পরেশ - কেন নিয়ে যাবোনা এখুনি বললে ওদের নিয়ে যাব। কাকিমা হেসে ভিতরে গেলেন।  বেলা জিজ্ঞেস করল - কিরে মা তোকে কিছু বলেছে নাকি? পরেশ - কি বলবেন উনি তো আমার সাথে গেলেন আর মায়ের সাথে কিছুক্ষন গল্প করে আমাকে বললেন পৌঁছে দিতে তাই ওনাকে নিয়ে এলাম। বেলা - মানে মা কিছুই বুঝতে পারেনি। পিছনে দরজার দিকে তাকিয়ে পরেশের কাছে এসে ওকে জড়িয়ে ধরে একটা চুমু দিল বলল - যাক বাবা যা হবার ভালোই হয়েছে আমরাও এবার থেকে তোদের বাড়িতে যাবার পারমিশন পেয়ে গেলাম।

কাকিমাকে পরপর তিনদিন পরেশ ওই গ্যারেজেই চুদেছে  বিছানায় ফেলে চোদার সুযোগ হয়নি।  এখন কাকিমা দারুন খুশি বলেছেন আজকে ভিডিও কল করবেন আর একদম ল্যাংটো হয়ে সব দেখাবেন।  পরদিন কলেজ শেষ হতে প্রায় সন্ধ্যে হয়ে গেল বেলা আর ছবিকে নিয়ে বাড়ির দিকে  আসার সময় পরেশ জিজ্ঞেস করল - কিরে একবার ওই সামনের পার্কে জাবি নাকি ? অনেকদিন তোদের আদর পাইনি আমি।  পরেশের  কথা শুনে ছবি বলল  - চল না বেলা যাই ওই পার্কে সন্ধ্যে হয়ে গেলে ওই পার্কে কেউই থাকেনা।  বেলা বলল- চল  তাহলে যদি একটু চুসিয়ে নেওয়া যায়।  পরেশ একটা গাছের আড়ালে ওর স্কুটার রেখে দিল।  তিন জন পার্কার একদম ভিতরে ঢুকে গেল।  সেখানে দুজোড়া ছেলে মেয়ে চোদাচুদি করছে।  ছবি দেখে বলল - আমরাও তো এখানেই চোদাতে পারি তাইনা বেলা।  ওদের কাউকেই চেনা যাচ্ছেনা যখন তখন ওদের কেউই চিনতে পারবে না।  বেলা পরেশের কাছে গিয়ে বলল - এই তোর বাড়া বের কর।  পরেশ প্যান্টের জিপার নামিয়ে জাঙ্গিয়ার ভিতর থেকে বাড়া টেনে বের করল।  বেলা হাঁটু গেড়ে বসে বাড়া মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল।  আজকে দুই বোন লেগিন্স পরে এসেছে।  ছবি কাছে এলো পরেশ ওর কামিজটা  উঠিয়ে লেগিংসের ভিতর হাত ঢুকিয়ে সোজা গুদে চেপে ধরল।  ছবি নিজেই প্যান্টিটা নামিয়ে দিলো।  পরেশ ওর গুদে আঙ্গুল চালাতে লাগল।  কয়েক মিনিটের মধ্যেই গুদ রসে ভোরে গেল।  বেলা উঠে বলল - পরেশ আমি ওই বেঞ্চের উপর শুচ্ছি তুই বাড়া ঢোকা আমার গুদে।  পরেশ তার খাড়া বাড়া ধরে বেলার দুই পা বুকের সাথে চেপে ধরল।  গুদটা উপরে উঠে এল।  পরেশ গুদের ফুটো একবার আঙ্গুল দিয়ে দেখে নিয়ে  বাড়া ঠেকিয়ে চাপ দিল বাড়ার মাথা দুঃখে গেল ওর গুদে।  ছবি পরেশের সামনে এসে ওর কামিজ তুলে ব্রা সরিয়ে মাই দুটো বের করে দিল  বলল - না আমার মাই দুটো খা আর বেলা কে চোদ।  পরেশ বেলাকে ঠাপাতে ঠাপাতে ছবির মাই চুষতে লাগল বেশ বড় বোঁটা ওয়ালা বড় বড় দুটো মাই  ওর।  পরেশের মনের ইচ্ছে ছবিকে ল্যাংটো করে একদিন দেখবে কেমন লাগে।  সমানে ঠাপাতে লাগল বেলা মুখে হাত চাপা দিয়ে  গোঁ গোঁ করছে।  পরেশ বেলার জামার উপর দিয়েই দুটো মাই চটকাতে লাগল।  বেলা এক সময় মুখ থেকে হাত সরিয়ে নিয়ে বলল আমার দুবার  রস খসেছে , এবার তুই ছবিকে চোদ।  বেলা উঠে পড়ল ছবি বেলার জায়গাতে গিয়ে একই ভাবে শুয়ে পড়ল আর পরেশ আর দেরি না করে  সমানে ঠাপাতে লাগল ছবির গুদের রস বেরোতে বেশি সময় লাগেনি পরপর তিনবার রস খসিয়ে দিল।  পরেশেরও হয়ে এসেছে বলল - ছবি ধরে  তোর গুদেই ঢালছি রে।  ছবি ঢাল ঢাল আমাকে তোর ছেলের মা বানিয়ে দে।  ওদের থেকে একটু দূরেই যারা চোদাচুদি করছিল সেই মেয়েটির কথা শুনতে পেল  পরেশ - দেখেছো ছেলেটা একই দুটো মেয়ের রস খসিয়ে দিলো তারপর নিজের মাল ঢালল।  তুমি আমার রস খসাতে [পারলেনা। এবার ছেলেটার মোবাইল বেজে উঠল আর সেই আলোতে পরেশের লালঝোল মাখা বাড়া চকচক করে উঠল।  মেয়েটা মনে হয় দেখেছে  বলে উঠল ইস  কি বড় ওরটা দেখেছো।  পরেশ তাড়াতাড়ি ঘুরে দাঁড়িয়ে নিজের বাড়া প্যান্টের ভিতর ঢুকিয়ে নিল।  আর ওদের দু বোনকে  নিয়ে পার্ক থেকে বেরিয়ে এল।  ওদের বাড়ির গলিতে ছেড়ে দিয়ে নিজের বাড়ির দিকে এগোতে লাগল।  একটি মেয়ে ওকে হাত দেখিয়ে দাঁড়াতে বলল।  পরেশ দাঁড়াতে মেয়েটি বলল - আমাকে একটু সামনে নামিয়ে দেবেন। পরেশ বলল - উঠে পর।  মেয়েটি উঠে পোরেশকে জড়িয়ে ধরে ওর পিঠে নিজের মাই  ঘষতে লাগল আর বলল - আমি তোমার বাড়া দেখেছি দারুন জিনিস তোমার একই দুটো মেয়েকে সামলে নিলে।  পরেশ বুঝতে পারল এটাই সেই মেয়ে আর ওকে লক্ষ করছিল।  এবার মেয়েটি হাত নিয়ে পরেশের বাড়ার উপর রেখে বলল - আমাকে একদিন  এই বাড়াটা আমার গুদে দেবে ? পরেশ - কেন তোমার বন্ধুর সাথে তো করলে আবার আমাকে কেন ? মেয়েটি - ও একবারো আমার রস খসাতে পারেনি  আমি জানি তুমি পারবে। এখন আর আমি পার্কে যেতে পারবোনা অন্য একদিন দেখা যাবে।  মেয়েটি এবার বলল আমার নাম লিলি  আমি তোমাকে চিনি আমাদের কলেজেই পড় তুমি খুব ভালো ছাত্র। একবার আমাদের বাড়ি যাবে এখন বাড়িতে কেউই এখন নেই।  এখন স্বে সাতটা বাজে আমার মা বাবা কলকাতায়  গেছেন ফিরতে অনেক রাত হবে।  আগে জানতাম না আমি যে মা বাবা বাড়ি নেই একটু আগে ফোন করে বলেছেন  যে ওদের ফিরতে নটা দশটা হবে।  পরেশের বাড়াতে সমানে চাপ দিতে লাগল লিলি আবার দাঁড়াতে শুরু করেছে।  তাই রাজি হয়ে বলল - বেশ চল তবে আমার একটা শর্ত আছে একদম ল্যাংটো হতে হবে তোমাকে তা নাহলে আমি তোমাকে কিছুই করব না।  লিলি হেসে দিয়ে  বলল তুমি যা চাইবে আমি রাজি তবে কাউকে বলতে পারবে না।  পরেশ - তুমিও আমার ব্যাপারে কাউকে কিছুই বলতে পারবে না।  সেই কথা দুজনে দুজন কে দিল।  লিলির বাড়ির সামনে স্কুটার  দাঁড়াতে লিলি বলল তুমি স্কুটার ওই পাঁচিলের পাশে রেখে এসো আমি পাশের বাড়ি  থেকে চাবি নিয়ে আসছি।  আমি ডাকলে আসবে তার আগে এসোনা পাশের বাড়ির কাকিমা দেখে ফেললে বাবা-মাকে বলে দিলেই ব্যাস আর রক্ষে রাখবেনা।  লিলি চাবি দিয়ে দরজা খুলে একবার ভিতরে গেল আবার বাইরে বেরিয়ে পোরেশকে ডেকে নিল ভিতরে।
[+] 7 users Like gopal192's post
Like Reply
#17
সাথে আছি দাদা।
Like Reply
#18
ষষ্ঠ পর্ব

পরেশকে ভিতরে ঢুকিয়ে দ্রুত দরজা বন্ধ করে দিয়ে - বলল চলো আমার ঘরে।  ঘরে ঢুকে দেখে বেশ দামি আসবাব দিয়ে সাজান লিলির ঘর।  পুরু গদি দেওয়া খাট সুন্দর একটা চাদর পাতা।  জানালার পর্দা গুলোও বেশ দামি।  লিলি ওকে এভাবে তাকিয়ে থাকতে দেখে বলল - আমার ঘরটা কেমন লাগলো তোমার।  পরেশ - সুন্দর এবার তোমার শরীরটা এই ঘরে মানাবে কিনা সেটা দেখি।  লিলি হো হো করে হেসে ওর মাই দুটোর দিকে দেখিয়ে বলল কেন এই দুটো কি তোমার ভালো লাগছেনা ? পরেশ - আগে সব খোলো তারপর বলব কেমন।  লিলি এবার একটু লজ্জ্যা পেয়ে বলল তুমি ওদিকে তাকাও আমি যখন আমার জামা কাপড় খুলব তুমি তাকাবে না আমার ভীষণ লজ্জা করবে।  পরেশ অন্য দিকে তাকাল।  মিনিট পাঁচেক বাদে লিলি বলল - এবার আমার এদিকে দেখ।  পরেশ - মুখ ঘোরাতে দেখতে পেলো লিলি ওর ওড়নাটা বুক থেকে পায়ের পাতা পর্যন্ত ধরে রেখেছে তাই দেখে পরেশ বলল - আমি তো কিছুই দেখতে পাচ্ছিনা ওড়নাটা সরাও না।  লিলি লজ্জা লজ্জা ভাব নিয়ে বুক থেকে একটু একটু করে  ওড়নাটা নিচে নামছে।  মাই দুটোর বোঁটার কাছে এসে থেমে গেল।  পরেশের আর ধৈর্য রইলো না বাড়িতে ফিরতে দেরিও হচ্ছে তাই উঠে গিয়ে একটানে ওড়নাটা সরিয়ে দিল।  লিলি - এই অসভ্য ইটা কি করলে।  আমাকে ল্যাংটো করে নিজে জামা প্যান্ট পরে রয়েছ আগে সব খোলো তোমার।লিলি একহাতে দুটো মাই আর এক হাত চাপা দিয়ে রেখেছে ওর গুদের উপর।  ওর গায়ের রং মাঝারি কিন্তু ফিগারটা বেশ সুন্দর কোমর বেশ সরু ২৮" মতো হবে কোমর থেকেই চওড়া হয়ে নেমেছে।  নিশ্চই পাছার দিকে বেশ মাংস আছে।  পেট সমান গুদের চুল কয়েকটা ওর হাতের ফাঁক দিয়ে বেরিয়ে আছে , পুরো কালো নয়।  পরেশ নিজের জামা প্যান্ট খুলতে খুলতে ওকে দেখতে লাগল।  শেষে জাঙ্গিয়া খুলতেই পরেশের বাড়া সটান দাঁড়িয়ে পরল আর সোজা লিলির দিকে তাক করে যেন এখুনি গুলি করেদেবে।  লিলি পরেশের বাড়া দেখে নিজেকে দূরে রাখতে পারলো না  সোজা পরেশের কাছে এসে ওর বাড়াটা এক হাতে মুঠি মেরে ধরে বলল - দারুন বাড়া তোমার যে মেয়ে একবার দেখবে তার গুদে রসের বন্যা বইবে এখন যেমন আমার রসিয়ে গেছে।  পরেশ ওর দুটো মাই দেখতে লাগল দারুন সুন্দর মাই এভাবে এর আগে ও কোনো মেয়ের মাই দেখেনি।  তাই অবাক চোখে দেখতে লাগল।  লিলি - এই হান্ডা গঙ্গারামের মতো কি দেখছো তুমি একটু আগেই তো দুটো মেয়েকে চুদলে  ওদের মাই দেখোনি তুমি ? পরেশ - না না গুদ দেখেছি কিন্তু মাই দেখা হয়নি শুধু টিপেছি।  ঠিক আছে দু চোখ ভোরে আমার মাই গুদ দেখ  আর আমি তোমার বাড়া একটু চুষে দিচ্ছি।  বাড়া চোষানোর ব্যাপারটা ওর বেশ ভালো লাগে বেলা চুষে দিয়েছিল।  লিলি মুখ নামিয়ে বাড়ার চামড়াটা  নামিয়ে দিয়ে লাল টকটকে মুন্ডিটাতে জিভ বুলিয়ে নিলো একবার একটু জলের মতো মুন্ডির ছেড়ে ছিল সেটা মুখে নিয়ে একটু অপেক্ষা  করে বলল - নাহ কোনো বাজে গন্ধ নেই বলেই লিলি মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করল।  পরেশ খাটে বসে পড়ল আর হাত বাড়িয়ে লিলির একটা মাই  টিপতে লাগল।  মাঝে মাঝে বোঁটা মোচড়াতে লাগল।  আর তাতে করে লিলির শরীর কেঁপে উঠতে লাগল।  কিছুক্ষন চুষে বাড়া বের করে লিলি বলল  - নাও এবার ঢোকাও।  উঠে দাঁড়িয়ে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল।  পরেশ ওর পা দুটো অনেকটা ছড়িয়ে দিয়ে দেখতে লাগল  ওর গুদ।  বেশ লম্বা চুলে ঢাকা ওর গুদ , চেরাটা দেখাই যাচ্ছেনা বলল - এতো জঙ্গল করে রেখেছ কেন ছেঁটে নিতে পারতো।  লিলি - এবার থেকে ছেঁটে রাখব  না হলে পরেশ বাবুর অসুবিধা হবে।  পরেশ ওর গুদের চুল সরিয়ে দিয়ে চেরাটা বের করে দেখতে লাগল।  গুদে দুই ঠোঁট  একদম চেপে রয়েছে , দু আঙুলে ফাঁক করে ধরে ভিতরে দেখে রোষে জবজবে আর আলো পরে চকচক করছে।  মুখটা গুদের কাছে নিয়ে যেতে একটা সোঁদা গন্ধ  লাগল নাকে তবে খারাপ নয়।  এবার সোজা পুরো মুখটা চেপে ধরল ওর গুদে।  লিলি - আহঃ করে উঠল।  পরেশ সেদিকে  কান না দিয়ে ওর জিভ দিয়ে চেটে দিতে লাগল আর ওর একটা আঙ্গুল আন্দাজে ক্লিট যেখানে থাকে সেখানে নিয়ে গেল।  যদিও ওর ক্লিট  দেখায় যাচ্ছেনা।  ওখানে আঙ্গুল দিতেই লিলি কোমর তুলে তুলে দিতে লাগল।  দুহাতে বিছানার চাদর খামছে ধরে -ইস ইস কি ভালো লাগছে  ওখানে বেশি রোগড়িও না আমি সহ্য করতে পারছিনা।  আমাকে এখন প্রাণ গড়ে চুদে দাও তোমার বাড়া দিয়ে।
পরেশ মুখ উঠিয়ে বলল - এই তো লিলি সোনা দিচ্ছি।  বাড়া ধরে ফুটো লক্ষ করে চেপে ধরে একটু চাপ দিলো লিলি সুখে বা  ব্যাথায় উঃ করে উঠল  আর শরীর বেঁকে গেল।  পরেশ এবার ওর বাড়া গোড়া পর্যন্ত ভিতরে ঠেলে দিয়ে ওর বুকে শুয়ে পড়ল আর মাই দুটো টিপতে লাগল।  লিলি - টেপ আমার মাই যত পারো টেপ তবে শুধু মাই টিপলেই হবে না চোদ আমাকে।  পরেশ এবার মাই টিপতে টিপতেই কোমর উঠিয়ে আবার গেঁথে  দিলো গুদের গভিরে।  গুদের ভিতরটা বেশ টাইট আর ভীষণ গরম পরেশের বেশ ভালো লাগছে।  কিছুক্ষন ঢিমে তালে চুদল কিন্তু তাতে পরেশের পোষাচ্ছিলো না  তাই নিজেকে ওর বুক থেকে উঠিয়ে বেশ জোরে জোরে ঠাপাতে লাগল।  গুদের ফুটোতে রস জমে থাকার জন্য   একটা পচ পচ  করে আওয়াজ আর তার সাথে দুজনের তল পেটের ধাক্কায় থপ থপ আওয়াজ।  সারা ঘরে ঘুরে বেড়াচ্ছে সেই আওয়াজ।  সাথে লিলির  আঃ আঃ ইস ইস  শব্দ।  লিলি পরেশের হাত ধরে জোরে চাপতে লাগল আর নিজের কোমর তুলে দিয়ে একটু সময় রেখে ধপ করে  বিছানায়  ফেলে দিলো।  আর তারপরই গুদের ফুটোতে আরো বেশি শব্দ হতে লাগল।  লিলি একটু বাদে বলল - আঃ কি সুখ দিলে তুমি বাপি আমাকে দুদিন চুদেছে  কিন্তু আমার রস খসাতে পারেনি গুদে বাড়া নিয়ে রস খসানোর সুখ এই প্রথম পেলাম।  পরেশ বুঝল যে এক এক মেয়ের  রস খসানোর  বহিঃপ্রকাশ একেক রকম।  পরেশের মাল বেরোতে দেরি আছে একটু আগেই ছবির গুদে ঢেলেছে।  খুব জোরে জোরে ঠাপাতে লাগল  আর বলতে লাগল ওহ তোমাকে চুদে খুব সুখ হচ্ছে আমার। লিলিও ওর গুদের পেশী দিয়ে পরেশের বাড়া কামড়ে কামড়ে ধরতে লাগল।  একটু বাদে পরেশের মনে হলো  এবার ওর মাল বেরোবে তাই ঠাপ দিতে দিতে জিজ্ঞেস করল - আমার এখুনি বেরোবে ভিতরে ঢালব না বাইরে ?
লিলি - প্রথম আমি রস খসালাম তোমার চোদায় তাই তোমার মাল আমি ভিতরেই নিতে চাই দেখতে চাই কেমন লাগে।  পরেশ আর কথা না বলে  চুদতে লাগল  এক সময় ওর বাড়াতে একটা কাঁপন দিলো মানে এবার ওর বীর্য বেরোবে তাই বলল - লিলি নাও তোমার গুদে ঢেলে দিচ্ছি আমার মাল।  পরেশ বাড়া ঠেসে ধরে মাল খালাস করল আর সেই বীর্যের ছোঁয়া পেয়ে লিলি কেঁপে উঠে আরো একবার রস খসিয়ে পোরেশকে জড়িয়ে ধরল।  বেশ অনেক্ষন দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে ছিল।  পরেশের মোবাইল বেজে উঠল।  লিলির গুদ থেকে বাড়া ছোট হয়ে বেরিয়ে গেছিল  তাই এবার উঠে ওর কলেজের ব্যাগ থেকে মোবাইল বের করে দেখল যে ওর মায়ের ফোন।  ধরল না ফোন।  তবে খুব তাড়াতাড়ি নিজের জামা প্যান্ট পরে নিয়ে লিলিকে বলল - এই আমি বেরোচ্ছি তুমি দরজা বন্ধ  করে দাও।  লিলি অনিচ্ছা সত্ত্বেও উঠে পরেশের কাছে  এসে জড়িয়ে ধরে ওকে চুমুতে ভরিয়ে দিয়ে বলল - তুমি আমার প্রথম প্রেম যার কাছে চুদিয়ে অনেক সুখ পেয়েছি তোমার মতো স্বামী আমি পাবনা জানি তবে যত দিন  পারব তোমার কাছে থেকে সুখ নেব আর তোমাকেও দেবার চেষ্টা করব।  পরেশ লিলির মাই দুটো কয়েকবার টিপে দিয়ে বেরিয়ে আসছিল  লিলি বলল - তোমার মোবাইল নম্বর আমাকে দেবে।  পরেশ ওকে নম্বর দিলো লিলি একটা মিসড কল দিলো বলল আমার নম্বর  সেভ করে রাখো আর এরপর যখন আমার কাছে আসবে তখন আর আমার গুদের চুল দেখতে পাবে না।  পরেশ ওকে বাই  বলে বেরিয়ে এলো।  ওর স্কুটার  স্টার্ট করে এগোতে যাবে তখনি আবার ফোন খুলে দেখল মায়ের ফোন।  রিসিভ করে বলল - বলো মা।  এখুনি বাড়ি পৌঁছচ্ছি তুমি চিন্তা করোনা।

পরেশের পড়াশোনা বেশ ভালো মতোই এগোচ্ছে।  দেখতে দেখতে তিনটে বছর পেরিয়েএলো।  পড়াশোনার ফাঁকে ফাঁকে ছবি বেলা আর রমা কাকিমাকে চুদে বেশ ভালোই চলতে লাগল।  কিন্তু লিলির সাথে আর কোনোদিন দেখাও হয়নি আর ওকে চোদাও হয়নি।  যদিও লিলি মাঝে মাঝে ফোন করে বলেছে দেখা করার জন্য।  কিন্তু যে কোনো কারণেই হোক দেখা করা হয়ে ওঠেনি।  
পরেশের ফাইনাল পরীক্ষা শেষ হলো এখন আর ছবি বেলা বা কাকিমার সাথেও দেখা হয়না শুধু ফোনে যা কথা চলে।  দেখতে দেখতে রেজাল্ট বেরোল  পরেশের রেকর্ড মার্ক্স্ হলো ফার্স্ট ক্লাস ফার্স্ট।  এবার কলকাতা বিশ্ববিদ্দালয়ে ভর্তি হলো পরেশ।  এমকম করল।  তারপর এমবিয়ে করে বেরোতেই  এক বহুজাতিক সংস্থা থেকে ওকে অফার লেটার পাঠাল।  পরেশ ভাবতেও পারেনি যে কোনোদিন ওর ২ লক্ষ টাকা মাইনের চাকরি হতে পারে আর সাথে ফ্রি আনলিমিটে ফ্যামিলি মেডিক্যাল সাপোর্ট।  এছাড়াও অন্যান্য অনেক সুবিধা গাড়ি আর একটা দামি ফ্ল্যাট থাকার জন্যে। দিবাকর বাবু আর সুধা দেবী আনন্দে আত্মহারা।  ছেলের জন্য দুজনেরই গর্বে বুক ফুলে উঠেছে।  তবে একটাই দুঃখ ওনাদের যে ছেলে  এখন থেকে পাঁচ দিন কলকাতায় থাকবে শনিবার ও রবিবার বাড়িতে।  যদিও পরেশ চেয়েছিল যে এখন থেকেই ও রোজ কলকাতা যাবে।  কিন্তু দিবাকর বাবু  বললেন - বাবা এত ধকল তোকে নিতে হবে না তুই শনিবার করেই বাড়িতে আয় তাতেই আমার খুশি থাকব।  তবে এবার আমার ঠিক করেছি যে একটা ভালো মেয়ে দেখে তোর বিয়ে দেব তাতে কিন্তু তোর কোনো আপত্তি আমরা শুনবনা।
পরেশ - আমি কি কোনো দিন তোমাদের কোনো কথা ফেলেছি ; তোমাদের যা পছন্দ করো আমার দিক থেকে পুরো সম্মতি দেওয়া রইল।
[+] 7 users Like gopal192's post
Like Reply
#19
darun likhsen dada.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#20
দাদা তাড়াতাড়ি ছাড়তে হবে আমার অপেক্ষা করতে পারবো না। এটা আপনি অনুরোধ ভাবতে পারেন বা জোরও বলতে পারেন। আর একটা কথা এই গল্পটা অচেনা জগতের হাতছানির মতো বড়ো গল্প চাই।
[+] 1 user Likes S.D. DINDA's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)