Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বৌয়ের অভাব শ্বাশুড়ি পূরন করলো
#1
Bug 
আমার নাম পলাশ বয়স এখন ২৫ বছর বাড়িতে মা , বাবা , আমি আর আমার বৌ তুলি থাকি। আমার বিয়ে হয়েছে এই তিন বছর হলো । তুলির বয়স এখন ২১ বছর । আমি একটা প্রাইভেট অফিসে চাকরি করি।

আমার বাবা মা একটা রুমে থাকে আর আমি তুলিকে নিয়ে আমার রুমে থাকি। তুলি দেখতে খুব সুন্দরী । বিয়ের পর থেকেই আমি তুলিকে চোদা শুরু করি। কিন্তু তুলি আমার সঙ্গ ঠিক দিতে পারে না। পাঁচ মিনিটের মধ্যেই তুলি জল খসিয়ে এলিয়ে পরে আর আমাকে তারপর চুদতে মানা করে আর মাইগুলো ও বেশি টিপতে দেয় না।
আমি ছোটবেলা থেকেই খুবই কামুক প্রকৃতির ছেলে । বিয়ের পর ও চুদে আমি সম্পুর্ন  তৃপ্ত হতাম না। তুলি প্রায় সময়ই ওর মা মানে আমার শ্বাশুড়ি মিতাকে এইসব ঘটনা বলতো।

এখানে বলে রাখি আমার শ্বাশুড়ীর নাম মাধবী দেবী এখন বিধবা বয়স ৪৭ এর মত। পাঁচ বছর আগে শ্বাশুড় মারা যান ।তারপর থেকে শ্বাশুড়ি গ্রামে একাই থাকেন।

আমি যখনই শ্বশুর বাড়ি যেতাম শ্বাশুড়ি আমাকে একলা পেয়ে বলত দেখো বাবা আমার মেয়ের বয়স কম একটু মানিয়ে গুছিয়ে নিও। 
আমি বলতাম কি করবো বলুন আমি তো মানিয়ে নিচ্ছি কিন্তু আপনার মেয়ে মানাতে পারছে না।
শাশুড়ি ----- ঐরকম প্রথম প্রথম একটু হয় , দেখবে ওর একটা বাচ্চা হয়ে গেলে আর কোনো অসুবিধা হবে না ।

আমি আর কিছু বললাম না।। এইভাবেই চলছিল ।

দুবছর পর থেকে মা বাবা আমাদের বাচ্চা নেবার জন্য অনুরোধ করে । আমি জন্মনিয়ন্ত্রনের জন্য নিরোধ ব্যবহার করি । তাই আমি বিনা নিরোধে সময় মতো চুদে তুলির গুদে মাল ফেলে ওকে এক মাসের মধ্যেই গর্ভবতী করে দিলাম।

শ্বাশুড়ী একথা জানতে পেরে খুব খুশি । দুমাস প্রর্যন্ত আমি তুলিকে রোজ চুদতাম । কিন্তু তার পর থেকেই চোদা বন্ধ হয়ে গেল। আমি পরলাম বিপদে । না চুদে আমার দিন কাটে না ।

আমি মাঝে মাঝেই হ্যান্ডেল মেরে মাল ফেলে দিতাম ।কিন্তু চোদার সুখ কি আর হ্যান্ডেল মেরে মেটে ???? তাই চুদতে না পেরে আমার বাড়াটা টনটন করে। 

এর মধ্যে আমি তুলিকে নিয়ে একদিন ডাক্তার দেখাতে গেলাম। সব চেক আপ করে আমি বাড়ি চলে আসছি কিন্তু শ্বাশুড়ি বললো ওখানে একদিন থেকে যেতে। আসলে হসপিটাল থেকে তুলির বাড়ি মাত্র আধ ঘণ্টা দূর । আমি ও তুলি গেলাম শ্বশুর বাড়ি । 

শাশুড়ি আমাদের দেখে খুব খুশি। তিনি আমাদের বাড়িতে নিয়ে গেলেন। আমি চান করে নিলাম। তারপর তুলিকে চান করিয়ে খাইয়ে শুইয়ে দিলাম । তুলি ঘুমিয়ে পরল।

আমি আর শ্বাশুড়ি খেয়ে নিলাম তারপর আমি বারান্দাতে  বসে টিভি দেখছি  শ্বাশুড়ি আমাকে বললেন আমি একটা গা টা ধুয়ে আসছি তুমি বসো । আমি শুধু মাথা নাড়লাম।

শাশুড়ি একটা গামছা নিয়ে বাথরুমে ঢুকে গেল ।এর আগে আমি শ্বাশুড়িকে কোনো দিন ও খারাপ চোখে দেখিনি। যাই হোক কিছুক্ষণ পর শ্বাশুড়ি আমাকে ডেকে বললো এই পলাশ একটু এদিকে আসবে  ????
আমি ------ হ্যা মা কিছু বলছেন ?????
শাশুড়ি ------ বলছি যে আমার সায়াটা বাইরে চেয়ারে রেখে এসেছি ওটা একটু দেবে ????
আমি সায়াটা নিয়ে বললাম এই নিন।

শাশুড়ি দরজা খুলে হাত বাড়িয়ে সায়াটা নিতেই আমি চোখে অন্ধকার দেখলাম। একি দেখছি আমি ! শ্বাশুড়ি পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে গায়ে একটা সুতো ও নেই । উফফফ কি বড়ো বাড়া মাই আর কি লোভনীয় শরীরটা ।
পেটে হালকা চর্বি আছে আর গুদে ছাঁটা বাল।
আর পাছাটা যেনো ওল্টানো তানপুরার মতো । শাশুড়ির গায়ের রঙ খুব ফর্সা নয় কিন্তু যে ওনার এই রসালো শরীরটা দেখবে সে একবার হলেও চুদতে চাইবেই।

আমাকে দেখে বললো তুমি যেও না একটু দাঁড়াও আমার বাকি কাপড়গুলো দেবে ।
আমি দাড়িয়ে আছি । শ্বাশুড়ী গামছা দিয়ে গা মুছে সায়াটা পরে আমাকে কাপড়গুলো  দিতে বললো। আমি সব কাপড় দিলাম। 
শ্বাশুড়ীর পুরো খোলা শরীর দেখে আমার বাড়াটা খাড়া হয়ে লাফাচ্ছে আর টনটন করছে ।

শ্বাশুড়ী সব কাপড় পরে লুঙ্গির উপর থেকে খাড়া বাড়াটা দেখে মিচকি হেসে বেরিয়ে চলে গেলো ।আমি বাথরুমে ঢুকে হ্যান্ডেল মেরে মাল ফেলে বাড়াটা ঠান্ডা করে ঘরে এসে শুয়ে পরলাম ।পরেরদিন আমি আর তুলি বাড়ি চলে এলাম ।

এইভাবেই দিন কেটে যাচ্ছে  । আমার চোখের সামনে শ্বাশুড়ির ল্যাংটো শরীরটা ভাসতে লাগল । আমি স্বপ্নে ও ভাবিনি যে কোনোদিন শ্বাশুড়িকে এই ভাবে ল্যাংটা দেখবো।

আমার বৌয়ের ডেলিভারি ডেট এগিয়ে আসতে থাকে। আমি চুদতে না পেরে বাড়াটা টনটন করে। 

একদিন রাতে বৌয়ের পেটে ব্যথা ওঠে। আমি বৌকে নিয়ে হসপিটালে যাই । খবর পেয়েই শ্বাশুড়ি চলে আসে। সব কিছু চেক আপ করে ডাক্তার বলে কাল কিংবা পরশুদিন ডেলিভারি হবে ।

আমি বললাম এখানে কে থাকবে ?
আমার শ্বাশুড়ি বললেন আমি থেকে যাই তুমি বরং বাড়ি চলে যাও।

আমি ------ না না তা কি করে হয় ? আমি ও থাকবো।
ডাক্তারবাবুর বললো দেখুন আপনাদের আজ এখানে কাউকে থাকতে হবে না । আপনারা কাল সকালে আসবেন আর যদি খুব দরকার পরে আমরা আপনাকে ফোন করে ডেকে নেবো।

এরপর আমি বললাম ঠিক আছে মা তাহলে আমি বাড়ি চলে যাই।
শাশুড়ি ------ না না এতো রাতে তোমাকে বাড়ি যেতে হবে না তুমি আমার বাড়িতে থেকে যাও।
আমি না বললেও শ্বাশুড়ি কোনো কথা শুনলেন না।আমি বাড়িতে ফোন করে বলে দিলাম।

এরপর আমি ও শ্বাশুড়ি ওনার বাড়িতে চলে এলাম।

রাস্তাতে হোটেল থেকে খাবার কিনে নিলাম।

বাড়ি এসে দুজনে একসঙ্গে খেয়ে নিলাম ।
আমি উঠে বারান্দাতে বসলাম । গরম কাল তাই আমি শুধু একটা লুঙ্গি পরে ছিলাম।

শাশুড়ি একটা পাতলা সুতির শাড়ি পরে আছে।
আমি ----- আমি বরং বারান্দাতে শুয়ে পরছি আপনি ঘরে শুয়ে পরুন।
শাশুড়ি ----- না না একি বলছো তুমি জামাই হয়ে বাইরে একা শোবে আর আমি ঘরে শোবো না না এ হয়না ।
আমি ------ তাহলে আমি কোথায় শোবো ????
শ্বাশুড়ি বললো  তুমি আমার ঘরে খাটেই শুয়ে পরো অসুবিধা নেই বলে মিচকি হাসছে ।
আমি ------ কিন্তু এক খাটে আমরা শোবো কেউ একথা জানতে পারলে তখন কি হবে ????
শ্বাশুড়ি ----- দূর ওসব কথা বাদ দাও তো কেউ কিচ্ছু জানবে না ঘরে তো শুধু তুমি আর আমি আর তাছাড়া তুমি কি একথা সবাইকে বলতে যাবে ?????

আমি কিছু বললাম না। তারপর শ্বাশুড়ি আর আমি ঘরে চলে এলাম। 
আমি বিছানাতে শুয়ে পরলাম । শাশুড়ি এখন শাড়ি পরেই আছে। তারপর লাইট নিভিয়ে জিরো ল্যাম্প জ্বেলে আমার পাশে শুয়ে পরলো।

ঘরে ফ্যান চলছে খুব গরম পরেছে। 
কিছুক্ষণ পর শ্বাশুড়ি উঠে পরলো। হাতের চুড়ির আওয়াজ হচ্ছে । আমি দেখলাম শ্বাশুড়ি গায়ের ব্লাউজ খুলে শুধু শাড়িটা গায়ে জড়িয়ে আবার শুয়ে পরলো।

আমি চিত হয়ে চোখ বন্ধ করে শুয়ে আছি।
শ্বাশুড়ী আমার দিকে ঘুরে শুয়ে আমার লুঙ্গির দিকে তাকিয়ে আছে ।
কিছুক্ষণ পর শ্বাশুড়ি কয়েকবার আমাকে ডাকল। আমি কোনো সারা দিলাম না ইচ্ছা করে হাল্কা নাক ডাকার অভিনয় করলাম। এবার শ্বাশুড়ি আমার বুকে হাত ঘষতে ঘষতে আমার পেটে হাত বুলিয়ে দিচ্ছে । আমি চুপ করে আছি ।
এরপর শ্বাশুড়ি আমার লুঙ্গির উপর হাত নিয়ে গিয়ে বাড়ার উপর হাত বুলিয়ে দিলো।
তারপর  শ্বাশুড়ি আমার লুঙ্গির উপর দিয়ে বাড়াটাকে মুঠো করে ধরলো। শ্বাশুড়ি প্রথমে চমকে উঠে বাড়াটা ছেড়ে দিয়ে আবার ধরলো। টিপে টিপে কিছুক্ষণ দেখে লুঙ্গির গিঁট খুলে দিতেই বাড়াটা খাড়া হয়ে লাফিয়ে উঠলো ।

এবার শ্বাশুড়ি উঠে বসে বাড়ার কাছে মুখ এনে গন্ধ শুঁকে আমার দিকে একবার তাকিয়ে বাড়ার ছাল টেনে নামিয়ে মুন্ডিটাকে বের করে দেখল।

তারপর  বাড়াটাকে মুখে নিয়ে চুষতে লাগল । আহহহ কি আরাম । অনেকদিন পর বাড়াতে কোনো নারীর হাতের ছোঁয়া পেল। সত্যি বলতে তুলি কোনও দিন আমার বাঁড়া চুষে দেয়নি।

শ্বাশুড়ী মুন্ডিটাকে জিভ বুলিয়ে দিতে দিতে চুক চুক করে চুষছে আর বিচিতে হাত বুলিয়ে টিপে টিপে দিতে লাগল । আরামে আমার চোখ বন্ধ হয়ে গেল ।

আমি কিছু না করেই চুপচাপ শুয়ে বাড়া চোষার মজা নিতে থাকলাম । কিছুক্ষণ চোষার পর  শ্বাশুড়ী মুখ থেকে বাড়াটা বের করে আমার দিকে একবার তাকিয়ে দেখল যে আমি সত্যিই ঘুমিয়ে আছি কিনা।

এরপর শ্বাশুড়ি ওর পরনের শাড়ি আর সায়াটা গুটিয়ে কোমরে তুলে আমার কোমরের দুপাশে পা রেখে বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে রেখে  গুদের চেরাতে ঘষতে লাগলো ।
আমার বাড়ার মুন্ডিটাতে হালকা চটচটে রস অনুভব করলাম । তারমানে শ্বাশুড়ির গুদে রস ভরে হরহর করছে।

এরপর বাড়ার মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে বসে পরলো।আহহহ কি গরম ভিতরটা আর হরহরে রসে ভরা মাখনের মতো নরম গুদ ।

শ্বাশুড়ী  আহহহহহ করে একটা আওয়াজ করলো । দেখলাম শ্বাশুড়ির মুখ কুঁচকে গেল ।তারপর আবার কোমরটা তুলে একটা জোরে চাপ দিতেই পুরো বাড়াটা হরহর করে গুদের ভেতরে হারিয়ে গেলো ।

শ্বাশুড়ী শরীরটা আমার পেটে যাতে চাপ না পরে তাই কোমরটা তুলে ধরে আছে।
আমার মুখের দিকে একবার তাকিয়ে মিনিট খানেক এইভাবে থাকার পর আস্তে আস্তে ঠাপানো শুরু করল। আহহহ কি আরাম আমার শরীরটা শিউরে উঠছে। 
জিরো আলোতে দেখলাম শ্বাশুড়ি কোমর তুলে তুলে ঠাপাতে লাগল আর শাড়ির আঁচলটা পরে গিয়ে বড়ো বড়ো মাইগুলো দুলতে লাগলো ।
শ্বাশুড়ী চোখ বন্ধ করে উমমম আহহহ করছে আর পাছা তুলে তুলে ঠাপাচ্ছে।

মিনিট পাঁচেক পর শ্বাশুড়ি জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঢুকিয়ে কয়েকবার কেঁপে কেঁপে উঠল। বাড়াতে গরম রসের পরশ পেলাম। সেই রস বাড়া বেয়ে নেমে আমার বিচি তলপেট ভিজিয়ে দিচ্ছে ।

শাশুড়ি গা এলিয়ে নীচু হয়ে চোখ বন্ধ করে  জোরে জোরে হাঁপাচ্ছে আর মাইগুলো আমার চোখের সামনে ঝুলছে।

আমি আর পারলাম না শ্বাশুড়ির পিঠে হাত বুলিয়ে মাথায় চুমু খেয়ে মুখটা তুলে ঠোঁটে চুমু খেয়ে বললাম কি কেমন লাগলো আরাম পেয়েছেন তো ??

শ্বাশুড়ি এমা ইশশশ বলেই আমার বুক থেকে নেমে যাচ্ছে দেখেই আমি শ্বাশুড়িকে জড়িয়ে ধরে বললাম থাক থাক এত কিছু তো হলো এখনো লজ্জা পাবেন ।

শ্বাশুড়ী --- না মানে আসলে আমি ।
আমি ----- ঠোঁটে চুমু খেয়ে বললাম থাক আর কিছু বলতে হবে না আমি সব জানি।
শাশুড়ি --- ইশশশ অসভ্য কোথাকার তার মানে তুমি সব জেনে বুঝেও চুপ করে শুয়ে ছিলে।


আমি হুমমম বলে হাসলাম।

আমি এবার বললাম আপনি তো করে আমাকে অনেক সুখ দিলেন এবার আমি একটু আপনাকে সুখ দিই বলেই বাড়াটাকে গুদ থেকে বের করে শ্বাশুড়িকে চিত করে শুইয়ে ওনার বুকে উঠে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেতে লাগলাম ।

শাশুড়ী ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি মাই দুটো পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম । কি বড়ো বড়ো মাইয়ের বোঁটাগুলো ঠিক যেনো ছোটো ছোটো আঙুর। শাশুড়ি চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।

আমি পালা করে মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা মুখে পুরে চুক চুক করে বদলে বদলে চুষতে লাগলাম ।
শ্বাশুড়ী আমার মাথাটা মাইয়ে চেপে ধরে আছে ।

আমি ------ আপনার মাইগুলো কিন্তু খুব সুন্দর । খেতে খুব ভালো লাগছে ।
শ্বাশুড়ী -- তোমার পছন্দ হয়েছে ??
আমি ----- হুমমম খুবববববব বলে চুক চুক  করে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । মাইগুলো যতই টিপছি মন ভরছে না।
এই বয়েসে ও সেরকম ঝোলেনি ভালোই টাইট আছে।
শ্বাশুড়ী আমাকে বলল------নাও খাও যতো খুশি খাও । এখন আর এগুলো খাবার কেউ নেই তুমিই মন ভরে খাও।

আমি মাইদুটো টিপতে টিপতে চুষে খেয়ে এবার পেটে নেমে এলাম। তারপর শাড়ি সায়া আলগা করে খুলে শ্বাশুড়িকে ল্যাংটো করে দিলাম । শাশুড়িকে ল্যাংটো করতে প্রথমে একটু বাধা দিচ্ছিল কিন্তু আমি কোনো কথা শুনলাম না।

আমি নিজেও লুঙ্গিটা পুরো খুলে ল্যাংটো হয়ে গেলাম । শাশুড়ি আমার বাড়াটা হাতে ধরে নাড়াচ্ছে আমি ওনার পেটে চুমু খেয়ে গুদে হাত বুলোতে লাগলাম । তারপর একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম । গুদের ভেতরে রস হরহর করছে । একটু আঙলি করে দিতেই 
শাশুড়ি আমার মাথাটা ধরে উপরে টেনে তুলে বললো এই পলাশ আমি আর পারছি না এবার আমাকে ঠান্ডা করে দাও অনেক বছর এই জ্বালাতে জ্বলছি নাও এবার ঢোকাও ।

আমি উঠে বসলাম দেখলাম শ্বাশুড়ি দু পা ফাঁক করে দিলো। আমি গুদের ফুটোতে আন্দাজ মতো ঠেকিয়ে দিতে যাবো এমন সময়ে শ্বাশুড়ি বললো এই পলাশ আগে আমার পাছার তলায় একটা বালিস দিয়ে দাও দেখবে করে খুব আরাম পাবে।

আমি পাশে থেকে একটা বালিশ নিয়ে শ্বাশুড়ির পোঁদের নীচে দিয়ে দিলাম। এতে শ্বাশুড়ির গুদের ফুটোটা বেশি ফাঁক হয়ে গেল।


আমি এবার বাড়াটা ধরে ফুটোতে সেট করে হালকা চাপ দিতেই পচ করে গরম রসাল সুরঙ্গে ঢুকে গেল । শাশুড়ি আহহহ করে উঠলো  আমি আবার একটু চাপ দিতেই পুরোটাই ঢুকে গেলো । শ্বাশুড়ী উফফ মাগো আস্তেএএএএ বলে শীত্কার দিয়ে উঠল ।আমি শ্বাশুড়িকে জড়িয়ে ধরে বুকে শুয়ে পরলাম ।

আমি ------- আপনার লাগেনি তো ????

শাশুড়ি --- একটু লেগেছে আসলে অনেক বছর পর কিছু ঢুকছে তো আর তাছাড়া তোমারটা খুব মোটা কিন্তু এখন ঠিক আছে ।

এই সময় হঠাত আমার নিরোধের কথা মনে পরল। বিনা নিরোধে ঢুকিয়ে দিয়েছি তাই বললাম

আমি ------ নিরোধ তো পরিনি খালিতেই ঢোকাচ্ছি কিছু হবে না তো ?? মানে...........
শ্বাশুড়ি ------- না না তুমি নিরোধ ছাড়াই করো কোনো অসুবিধা নেই ।
আমি -----তাহলে এবার শুরু করি ??????

শ্বাশুড়ি ------ গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে বললো হুমমম সে আর বলতে নাও এবার যতো খুশি করো।

আমি আস্তে আস্তে কোমর তুলে ঠাপানো শুরু করলাম । শাশুড়ি পা আরো ফাঁক করে দিয়ে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপ নিতে লাগল ।

আমি শ্বাশুড়িকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে চুদছি ।

শাশুড়ি ও শিত্কার দিয়ে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে বলছে উফফ পলাশ কি সুন্দর চুদছো তুমি দাও দাও জোরে জোরে ঠাপ মেরে পুরোটা ঠেসে ঠেসে দাও ।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
শাশুড়ী আমার হাত ধরে মাইদুটো টিপতে টিপতে  ঠাপাতে বললো । আমি ও ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঢুকিয়ে চুদে যাচ্ছি ।

পচপচ করে গুদে বাঁড়াটা ঢুকছে আর বেরোচ্ছে।
সারা ঘরে পচ পচ পচাত পচাত থপ থপ করে আওয়াজ হচ্ছে ।

শ্বাশুড়ী গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । এরকম আরাম চুদে আগে পাইনি। আহহ আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছে।

এরপর শ্বাশুড়ী গুদ দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে ধরে গুঙিয়ে উঠলো তারপর হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি ঐভাবেই মিনিট দশেক ঠাপাতে ঠাপাতে বুঝলাম আমার মাল ফেলার সময় হয়ে এসেছে । কিন্তু ভেতরে ফেলা কি ঠিক হবে তাই
আমি ভয়ে ভয়ে বললাম মা আমার মাল বেরোবে কোথায় ফেলবো ???? ভেতরে না বাইরে ??????
শ্বাশুড়ি ------- একদম ভেতরে তুমি ফেলে দাও।
আমি -----প্রোটেকশন ছাড়াই ভেতরে ফেলা কি ঠিক হবে ??????
শ্বাশুড়ি ------ দূর ওসব নিয়ে ভেবো না ওসব চিন্তা আমার ! তুমি নিশ্চিন্তে ফেলে দাও ।

আমি আর কিছু বলতে পারলাম না। জোরে জোরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে বীর্যপাত করলাম ।আহহ শরীরটা ঝাঁকুনি দিয়ে উঠলো আর হালকা হয়ে গেল ।

শ্বাশুড়ীর গুদের ভেতর বীর্য ছিটকে ছিটকে পরতেই উফফ আহহ মাগো কি গরম গরম ফ্যাদা পরছে গো আহহ দাও দাও আমার বাচ্ছাদানি ভর্তি করে দাও বলে পাছাটা তুলে ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি ঐভাবেই শ্বাশুড়ির বুকে শুয়ে থাকলাম।
শ্বাশুড়ি আমার মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।

কিছুক্ষণ পর শ্বাশুড়ি বললো এই পলাশ আমাকে করে আরাম পেয়েছ তো ??
আমি ----- হুমমম খুব আরাম পেয়েছি আজ প্রথম এতো সুখ পেলাম ।

শ্বাশুড়ী ----- আমি ও আজ প্রথম এতো সুখ পলাম। কত বছর পর গুদে গরম গরম ফ্যাদা নিলাম উফফ কি ভালো যে লাগল। তোমার পুরো ফ্যাদাটা আমার বাচ্ছাদানিতে পরেছে আমার তলপেট পুরো ভরে গেছে আহহহ কি আরাম পেলাম।

আমি ---- কিন্তু বীর্যটা ভেতরে ফেলে দিলাম কিছু আঘটন ঘটে গেলে ??
শ্বাশুড়ি ----- দূর কি যে বলো আমার কি আর মা হবার বয়স আছে ???? আমার মনোপজ শুরু হয়ে গেছে এখন আর মাসিক হয়না তাই বাচ্ছা হবার ও কোনো ভয় নেই বুঝলে ।

আমি ও আচ্ছা তাহলে ঠিক আছে ।

এরপর শ্বাশুড়ী বললো এই এবার উঠে পরো অনেক রাত হয়ে যাচ্ছে কাল সকালে আবার হসপিটালে যেতে হবে ।


এরপর আমরা দুজনেই বাথরুমে গিয়ে গুদ বাড়া ধুয়ে পরিস্কার হয়ে এসে ক্লান্ত হয়ে জড়াজড়ি করে শুয়ে পরলাম ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরেরদিন  সকালে উঠে দুজনে হসপিটালে গেলাম। সকাল ১০ টা নাগাদ আমার বৌয়ের একটা ছেলে হলো। এই শুনে আমরা সবাই খুব খুশি ।

ছেলে সিজারিয়ানে হয়েছে তাই আমার বৌকে হসপিটালে দুদিন থাকতে হবে। এই কথা শুনেই আমার শ্বাশুড়ির মুখে এক চিলতে হাসি দেখলাম। কারনটা একমাত্র আমিই জানি । ঘন্টা দুয়েক থাকার পর শ্বাশুড়ি বললেন পলাশ বাবা এবার বাড়ি চলো চান করে খেয়ে আবার বিকালে আসব। আমি ও আর না করলাম না । এরপর নার্সকে বলে আমি আর শ্বাশুড়ি শ্বশুরবাড়ি চলে এলাম।
আসার সময়ে শ্বাশুড়ির কথামতো হোটেল থেকে খাবার কিনে নিলাম ।

শাশুড়ি এসেই দেখলাম সব কিছু পরেই বাথরুমে ঢুকে গেল । পনের মিনিট পর শ্বাশুড়ি শুধু একটা সায়া বুকে বেঁধে বেরিয়ে এলো। মনে হচ্ছে মাগীকে এক্ষুনি একবার চুদে দিই।

শ্বাশুড়ী -----যাও পলাশ ভালো করে চান করে ফ্রেশ হয়ে নাও ।তোমার হয়ে গেলে দুজনে একসাথে খাবো। আমি একটা গামছা নিয়ে চান করে নিলাম ।বাড়াটা ভালো করে সাবান দিয়ে কচলে কচলে ধুয়ে নিলাম ।

বাথরুমে থেকে বের হতেই শ্বাশুড়ি একটা লুঙ্গি দিয়ে বললো নাও এটা পরে নাও।

আমি গামছা খুলে লুঙ্গি পরে নিলাম । এখন শ্বাশুড়ি শুধু একটা সাদা নাইটি পরে আছে । নাইটির ভিতরে ব্লাউজ ব্রা প্যান্টি  কিছু পরে নেই তা নাইটির উপর থেকেই বোঝা যাচ্ছে ।মাইদুটো  উঁচু হয়ে বোঁটাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে ।বুঝলাম শ্বাশুড়ি চোদন খাবে বলে একদম তৈরি।

এরপর আমরা দুজনেই খেয়ে নিলাম । তারপর আমি শ্বাশুড়ীর ঘরে এসে শুয়ে পরলাম ।
কিছুক্ষণ পর শ্বাশুড়ি ঘরে এসে দরজা বন্ধ করে খাটে বসল।

শাশুড়ি এসে আমার পাশে শুয়ে পরলো তারপর বললো এই পলাশ আমাকে আদর করবে না বলেই লুঙ্গির উপর দিয়েই আমার বাড়াটাতে হাত দিলো। আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে তাই দেখে শ্বাশুড়ি বললেন ওরে বাবা এটার একি অবস্থা পলাশ তোমার বাড়াটা তো শক্ত রড হয়ে গেছে ।
আমি ------ আপনাকে দেখে হয়েছে সোনা ।
শাশুড়ি ----- যাহহ অসভ্য।
এরপর শ্বাশুড়ী আমার লুঙ্গির গিঁট খুলে আমাকে ল্যাংটো করে দিলো । আমার বাড়াটা ঠাটিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে আছে ।

শ্বাশুড়ী হেসে আমার বাড়াটা হাতে ধরে মুখে পুরে চুষতে লাগল । আমি বাড়াটা চোষার মজা নিচ্ছি । উফফফ চুষতে ও পারে বটে। মুন্ডিটার ফুটোতে জিভ বুলিয়ে চেটে চেটে চুষছে। আমার মদনরস বেরতে সেটা ও চেটেপুটে খেয়ে নিচ্ছে ।
এরপর বাড়া চোষা ছেড়ে বললো

শ্বাশুড়ি  ----- না বাবা বেশি চুষলে যদি বেরিয়ে যায় আমার গুদ উপোষ থেকে যাবে ।
এই বলে শ্বাশুড়ি নাইটি খুলে ল্যাংটো হয়ে  আমার কোমরের দুপাশে পা ফাঁক করে বসে গুদে ফুটোতে বাঁড়াটা সেট করে আস্তে আস্তে বসে পরলো । হরহর করে গুদের ভেতরে বাড়াটা পুরোটা ঢুকে গেল ।

এরপর শাশুড়ি দুপায়ে ভর দিয়ে  বসে আমার বুকে হাত রেখে আস্তে আস্তে কোমর তুলে ঠাপানো শুরু করল ।

আমি শুয়ে আছি আর শ্বাশুড়ি পাছা তুলে তুলে ঠাপ মারছে । ঠাপের তালে তালে শ্বাশুড়ীর বড়ো বড়ো মাইগুলো দুলতে লাগলো ।
মিনিট দুয়েক চোদার পর শ্বাশুড়ি বললো এই পলাশ তুমি কি এইভাবেই শুধু শুয়ে থাকবে নাকি আমার দুধগুলো একটু টিপবে চুষে দেবে।

আমি দু হাত বাড়িয়ে মাইদুটো পকপক করে টিপতে লাগলাম । শ্বাশুড়ী বলল হ্যা আরাম করে টেপো এখন থেকে এইসব কিছু শুধু তোমার বলে ঠাপাতে লাগল।

আমি এবার ঠাপের তালে তালে তলঠাপ দিতে লাগলাম। এতে শ্বাশুড়ি খুব খুশি হল। এবার শ্বাশুড়ি আমার সামনে ঝুঁকে একটা মাই হাতে ধরে মাইয়ের বোঁটাটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে বললো নাও পলাশ আমার মাই খেতে খেতে করো । আমি চুকচুক করে মাইয়ের বোঁটা চুষে খেতে খেতে তলঠাপ দিতে লাগলাম ।

মিনিট পাঁচেক পর শ্বাশুড়ি কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।আমি শ্বাশুড়ীর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে মুখে চুমু খেতে লাগলাম ।

শ্বাশুড়ী ------ উফফফফ পলাশ আমি আর ধরে রাখতে পারলাম না সত্যি তোমার দম আছে বলতে হবে। এই এবার তুমি যতো ইচ্ছা করে তোমার বাড়াটা ঠান্ডা করে  নাও।

শাশুড়ি গুদ থেকে আমার বাঁড়াটাকে বের করে দুপা ফাঁক করে  বিছানাতে শুয়ে পরতেই আমি শ্বাশুড়ীর বুকে উঠে বাড়াটা গুদে সেট করে একটা ঠাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল ।
এরপর আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।।

শাশুড়ি চোখ বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি মাইদুটো পালা করে টিপতে টিপতে মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিলাম ।
ঘপাত ঘপাত করে গুদটা চুদছি আর চোদার তালে তালে শ্বাশুড়ি আমার মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।
গুদের ভেতরের মাংসল দেওয়ালগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । উফফ এক অদ্ভুত সুখ পাচ্ছি।।

গুদ থেকে হরহর করে রস বেরোচ্ছে আর সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।
মিনিট দশেক  ঠাপানোর পর বুঝলাম আমার তলপেট ভারী হয়ে আসছে বিচিটা টনটন করছে বাড়া লোহার রডের মতো শক্ত হয়ে আছে।
আমি শ্বাশুড়ীর গালে চুমু খেয়ে কানে কানে বললাম

আমি ----- এবার আমার বেরোবে ভেতরে ফেলে দিই ?
শাশুড়ি ---- ফিসফিস করে বলল হুমমম ভেতরেই ফেলো।

আমি জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে  ঝলকে ঝলকে এককাপ গরম ফ্যাদা শ্বাশুড়ির বাচ্ছাদানিতে ফেলে দিলাম । শরীরটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে শিউরে উঠে হালকা হয়ে গেল ।

শ্বাশুড়ী আমাকে চেপে ধরে পাছা তুলে আমার পুরো ফ্যাদাটা গুদের ভেতর টেনে নিলো আর বললো উফফফফ আহহহহ হ্যা যতো ইচ্ছা ফেলো কোনো সমস্যা নেই আহহহ কি আরাম  ।

আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখেই শ্বাশুড়িকে জড়িয়ে ধরে বুকে মাথা রেখে জোরে জোরে হাঁপাচ্ছি । শ্বাশুড়ী আমাকে বুকে চেপে ধরে আছে আর পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।

কিছুক্ষণ পর শ্বাশুড়ি বললো কি পলাশ কেমন লাগলো? ?????
আমি ------ উফফ যা আরাম পেলাম ভাষাতে বোঝাতে পারবো না ।
শ্বাশুড়ী -------এই পলাশ একটা সত্যি কথা বলবে? ???
আমি ------ কি কথা ???
শ্বাশুড়ি ------ আমাকে করে তুমি আমার মেয়ে তুলির থেকে বেশি আরাম পেয়েছ নাকি কম ????
আমি ----- সত্যি বলতে আপনাকে করে তুলির থেকে বেশি আরাম পেলাম। তুলি আমাকে কখনোই এইভাবে এতোক্ষন ধরে করতে দেয় না।
শ্বাশুড়ি ------হুমমমম বুঝলাম আসলে কি জানো তুলির এখন কম বয়স তো তাই তোমার শরীরের এতো ধকল এই কম বয়েসে ও সহ্য করতে পারছে না ।আর তাছাড়া তোমার যা বাড়ার সাইজ আমার এতো বয়স হয়েও আমি নিতে হিমশিম খেয়ে যাচ্ছি ওর আর কি দোষ বলো ।

আমি ------ কিন্তু তুলি কি কোনো দিন আরাম করে আমাকে করতে দেবে না ??????
শ্বাশুড়ি ----- আরে নারে বাবা তুমি চিন্তা কোরো না ওর এখন বাচ্চা হয়ে গেছে তাই এরপর থেকে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে ।

আমি ------- আর যদি ঠিক না হয় ?????
শ্বাশুড়ি -------চুমু খেয়ে বলল হবে বাবা হবে আর নাহলে আমি তো আছিই যখনি ইচ্ছা হবে চট করে আমার বাড়িতে চলে আসবে আমি কাপড় খুলে পা ফাঁক করে দেবো তুমি যতো ইচ্ছা চুদে মনের সাধ মিটিয়ে নিও। তবে যা কিছু হবে সাবধানে করতে হবে কেউ যেন না জানে বুঝলে।

আমি খুশি হয়ে হেসে বললাম ------ আচ্ছা ঠিক আছে তাই হবে।

এরপর আমরা দুজনেই বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে নিলাম ।

ঘরে এসে ল্যাংটো হয়েই শুয়ে পরলাম। আমি শুয়ে আছি শ্বাশুড়ি আমার বুকে মাথা রেখে শুয়ে আছে ।
কিছুক্ষণ পর আমার বাড়াটা আবার শক্ত ও লম্বা হয়ে গেল ।
শ্বাশুড়ি বাড়াটা ধরে বললো উফফ এটা আবার খাড়া হয়ে লাফালাফি করছে ।
আমি বললাম আর একবার করে নিই তাহলে ঠিক হয়ে যাবে ।

শাশুড়ি হেসে বললো ঠিক আছে  তবে এবার একটু অন্যভাবে করো।

শাশুড়ি উঠে চার হাতে পায়ে ভর করে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে পোঁদ উঁচু করে ধরে বললো নাও এবার পেছন থেকে করো ।

আমি শ্বাশুড়ির পাছার কাছে হাঁটু গেঁড়ে বসে পরলাম। উফফফ কি বড়ো পোঁদ আর পোঁদের ফুটোটা একটু খয়েরী রঙের।

আমি পোঁদে হাত বুলিয়ে গুদে বাঁড়াটা সেট করলাম। শাশুড়ি নড়ে চড়ে গুদ ফাঁক করে পজিশন করে দিলো ।

আমি আস্তে করে একটা চাপ দিতেই পচ করে আওয়াজ হয়ে পুরো বাড়াটা গুদের ভেতরে হারিয়ে গেলো । তারপর আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । এই পজিশনে বাড়াটা যেনো গুদের আরো ভিতরে ঢুকে যাচ্ছে ।

আমি পাছাটা দুহাত দিয়ে চেপে ধরে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । শাশুড়ি ও শিত্কার দিয়ে পাছাটা পিছনে ঠেলে দিতে লাগল । উফফফ কি আরাম পাচ্ছি । ঠাপের তালে তালে শ্বাশুড়ীর মাইগুলো দুলে দুলে উঠছে।

মিনিট দশেক ঠাপানোর পর শাশুড়ি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার দিয়ে জল খসিয়ে দিলো ।

আমি আর পারলাম না জোরে জোরে শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম ফ্যাদা ফেলে দিলাম ।

এরপর শাশুড়ির উপর আমি গা এলিয়ে শুয়ে পরলাম। আমার শরীরে আর বল ক্ষমতা নেই ।কিছুক্ষণ পর গুদ থেকে বাড়াটা বের করে শ্বাশুড়ির পাশে শুয়ে হাঁফাতে লাগলাম ।
তারপর দুজনে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পড়লাম ।

বিকেলে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে খেয়ে নিলাম তারপর আমরা দুজনে হসপিটালে গেলাম । সন্ধ্যাবেলা খাবার কিনে বাড়ি ফিরলাম ।রাতে আর একবার জোর কদমে চোদাচুদি চললো । তারপর ঘুমিয়ে পরলাম ।।

পরেরদিন সকালে তুলিকে হসপিটালে থেকে ছুটি দিলো । ও শ্বাশুড়ির কাছেই কিছুদিন থাকবে বললো।

এরপর তুলিকে লুকিয়ে আমরা চোদাচুদি করতাম। এরপর থেকে তুলিকে চোদা শুরু করলাম । শাশুড়ির কথা মতো যাতে তুলির পেটে বাচ্চা না এসে যায় তাই তুলিকে নিরোধ পরে চুদতাম কিন্তু ঐভাবে আমি আসল আরাম পেতাম না। কারন নিরোধ পরে চুদলে বাড়ার চামড়ার সঙ্গে গুদের চামড়ার ঘষার অনুভূতি তখন পেতাম না।

কিন্তু শ্বাশুড়িকে আমি নিরোধ ছাড়াই চুদি এতে যেমন ওনার পেটে বাচ্চা এসে যাবার ভয় নেই ঠিক তেমনি চামড়ার সঙ্গে চামড়ার ঘষা লেগে আসল চোদার সুখ আমরা দুজনেই  উপভোগ করি । এখন আমার চোদন খেয়ে খেয়ে শ্বাশুড়ির শরীরটা বেশ ভারী হয়ে গেছে । পাছাতে মাংস লেগে পাছাটা আরো ভরাট হয়েছে আর পেটে চর্বি জমে একটা ভাঁজ তৈরি হয়েছে । মাইগুলো আরো রসালো হয়ে গেছে ।

শ্বাশুড়ী প্রায় আমাকে বলে তোমার মতো যোয়ান ছেলের ঘন ফ্যাদা গুদে নিয়ে আমার শরীরটা মুটিয়ে যাচ্ছে ।
আমি কিছু বলি না শুধু হাঁসি।

বন্ধুরা এখনো আমি শ্বাশুড়িকে যখনি সুযোগ পাই চুদি । শাশুড়ি মা সত্যিই আমার বৌ তুলির অভাব নিজের দুপা ফাঁক করে মিটিয়ে দিচ্ছে ।
আমি আরো নানা কৌশলে নানা ভঙ্গিতে শ্বাশুড়িকে চুদে চোদন সুখের মজা নিচ্ছি ।
এরকম একটা রসালো শ্বাশুড়ি পেয়ে সত্যিই আমার জীবন ধন্য । এইভাবেই আমি জীবনটা উপভোগ করতে লাগলাম।



সমাপ্ত
Like Reply
#3
Valo laglo
Like Reply
#4
দারুণ
Like Reply
#5
Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)