Thread Rating:
  • 11 Vote(s) - 3.27 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রাগের অনুরাগ
#1
কি নাম দেব এখানে?  


রাগের কি পুরুষ স্ত্রী হয়? হয় বোধহয়। প্রেয়ার লাইনে দাড়িয়ে এই কথা ভাবছিল রিতা। পাছায় হাতের স্পর্শ পেয়ে সম্বিত ফিরে দেখল নমিতা দি। উফ এই মহিলা পারেও বটে। কিরে প্যান্টি পরিসনি?  
আবার হাত বুলিয়ে প্যান্টিলাইন টাচ করে বলল, বাব্বা এটা কি রে? তোর মেয়ের নাকি?

যাঃ বলল রিতা।  


গান শুরু হল। প্রেয়ার শেষ হয়ে টিচার্স রুম ফেরার পথে নমিতাদি বলল কিরে আজ তো হাফ। যাবি নাকি আমার ফ্লাট এ? যা প্যান্টি পরেছিস খুব সেবা করে দেব তোর।  


রিতা ছোট করে বলল, হুমম।  


নমিতার সেবা পাওয়ার কথায় রিতার বোঁটা ফুলে উঠল। ওড়না দিয়ে ঢেকে নিল। ক্লাসে যাওয়ার আগে পাছায় লেগিন্সটা টেনে প্যান্টিটা সেট করে নিলো রিতা।  


বিয়ের পর স্কুল চেঙজ করে এখানে আসার পর নমিতাকে দেখে চমকে উঠেছিল রিতা। কলেজে পড়ার সময় লেডিজ হোস্টেলে থাকার সময় ওদের ক্লাস মেট সুরভী আর নমিতাদি একঘরে থাকত। সবাই বলত স্বামী স্ত্রী। নমিতাদি সবে চাকরি পেয়েছে স্কুলে। সুরভী আমাদের সাথে পড়ত। শটপাট করত। বড় চেহারা গাউএ খুব জোর। রিতাও আথলেট ছিল। চওড়া স্ট্রাকচার, পাওয়াফুল।  


নমিতা সুরভীর স্ত্রীর মত আচরণ করত। যা বলত শুনত করত। নমিতা খুব ঝাঁড়ি মারত রিতা কে। পাশের ঘর থেকে রিতা ওদের সেক্সুয়াল ওওয়ার টক সব এ শুনত। তারপর আচমকা নমিতার বিয়ে হয়ে গেল।  


তারপর দেখা হল এখানে। এক বৃষ্টিভেজা শণিবারে জলমগ্ন কলকাতায় নমিতাদির ফ্লাট এর নিশ্চিন্ত আশ্রয়ে ধরা পড়ল দুজনে। দুই পূর্ণবয়স্কা নারী স্বীকার করল যে বিবাহিত জীবনের চেয়ে অনেক বেশি পূর্ণ হয়েছে তারা। অঙ্গীকৃত হল সম্পর্ক চালিয়ে যাওয়ার।  


উভয়ের মেয়েরা তাদের যৌনতার ফ্যান্টাসি তে এল। নমিতার মেয়ে পিলি মাস্টার্স করছে দিল্লী তে। রিতার মেয়ে পড়ে ক্লাস ইলেভেন। নমিতাকে পিলির প্যান্টি ব্রা পড়িয়ে উভয়ের যৌনতা মাত্রা ছাড়িয়েছিল। উভয়ে লজ্জিত হলেও এই ফ্যান্টাসি থেকে বেরতে পারে নি। নাইনের ক্লাসে বসে রিতার প্যান্টি ভিজছিল নিজের মেয়ে মিমির কথা ভেবে।  


আজ ছিড়ে খাবে নমিতাকে। পিলির প্যান্টি একটা নিশ্চয় পাওয়া যাবে।  


অটোতে উঠেই নমিতার দখল নিল রিতা। সারাটা রাস্তা অপরিচিতের মত নমিতার বুকে কনুই মেরে গেল। ফ্লাটে চাবি খোলার জন্য নমিতা নিচু হতেই উল্টোদকের ফ্লাট আর সিঁড়িটা দেখে নিয়ে একহাতে কোমোড় জড়িয়ে পাশ থেকে পিঠে মাই চেপে ধরে চপ্টাসসস করে এক্টা চড় মেরে পাছার খাজ বরাবর হাত চালিয়ে দিল। আচমকা আক্রমণে নমিতা সোজা হয়ে দাড়াতে রিতা শাড়ী সায়ার উপর দিয়ে প্যান্টি তে সজোরে টান দিয়ে বল্ল পিলির প্যান্টি পরে আসবি রে মাগি। আর আমার জন্য চা করবি।  


নমিতার পাছা একটু ছোটো সাইজ রিতার বেশ মুঠিভর লাগে। টিপতে মজা একটু তুলতুলে ধরন। হাঁটার সময় দোলে না কাঁপে তিরতির করে। রিতার ভারি পাছা হাঁটলে বেশ আন্দোলন চলে। রিতা যখন নমিতার গুদে নিজের পাছার ওজন চাপিয়ে গুদ দিয়ে ট্রিবলিং করে নমিতা চরম সুখে স্কোয়ার্টিং করে।  


উপরে ব্লাউস ব্রেসিয়ার র নিচে পিলির সাদার উপর পোলকা ডট দেওয়া প্যান্টি পরে এল চা নিয়ে। রিতা চা হাতে নিয়ে রিডিং টেবল এ এক হাতে ভর দিয়ে দাড়িয়ে চা খেতে খেতে নমিতাকে লোশন আনতে বলল। হেঁটে যাওয়ার সময় নমিতার কিউট পাছাটা দেখল। পিলির প্যান্টি যেন নমিতার পাছার জন্যে তইরী।  


পাছার ৩/৪ অংশ বেরিয়ে আছে। হাটার তালে কাঁপছে। উফ, তল্পেটে মোচড় দিচ্ছে রিতার।  


লোশন নিয়ে এল নমিতা। রিতার পেছনে দাঁড়াল। রিতা সোজা হয়ে হাত তুলে দাঁড়াল। কুর্তিটা খুলে দিল নমিতা। ফর্সা পিঠে কাল ব্রায়ের স্ট্রাপ বসে আছে। নমিতা প্রথমে পুরো পিঠটা শুঁকল। তারপর চাটা শুরু করল। রিতা উফফ উফফ করতে করতে কাধ ছড়িয়ে পিঠ কুঁচকে দিল। নমিতা চেটে চলল। রিতার বড় মাই দুটোর ভার বহন করা ব্রাটার হুক একটু জোর দিয়েই খুলতে হল। পিঠ টা টিপে দিল নমিতা বলল, রিলাক্স বেবি।  


টেবিলে ভর দিয়ে পাছা তুলে নিচু হল রিতা। ইশারা বুঝল নমিতা। হলুদ লেগিন্সটা আস্তে আস্তে নামাল। ভরাট পাছায় বেবিপিংক প্যান্টি অসাধারন লাগছে। ভরাট পাছার খাজে অনেকটা কাপড় ঢুকে আছে। ফর্সা পাছার দুই তম্বুরা অনেকটা খালি। দুটো সশব্দ চুমু খেল নমিতা। চাট, বলল রিতা। বাধ্য মেয়ের মত প্যান্টির বাইরে থাকা পাছা চাড়তে লাগল নমিতা। মুখ ডোবা, বলল রিতা। তাই করল নমিতা। নাক মুখ ঢুবিয়ে দিল পাছার খাঁজে।  


রিতা ঘাড় ঘুরিয়ে পা ফাঁক করে নমিতার মাথা চেপে ধরে নিজের পাছায় ঠেসে ধরল। আয়াঘঘ, আর কদিনের মধ্যে পিলিকে তুই এই সিচুয়েশন এ দেখবি রে মাগি। নমিতার হাত প্যান্টির সাইড দিয়ে নিজের গুদের কোঁট খুজে নিল। রিতা বলল, পজিশন নে। নমিতা হাঁটু মুড়ে সাম্নে দু হাত ভর দিয়ে মুখ উপর দিকে তুলল। রিতা প্যান্টিটা হাঁটু অবধি নামিয়ে কোমোডে বসার মত নমিতার মুখে বসে লোশনের বোতলটা টেনে নিল।  


হুমম চাট, পিলি সোনা দেখ তোর মা কি সুন্দর তোর রিতামাসির সেবা করছে। বলে রিতা নমিতার মুখে গুদটা ঘষতে লাগল। নমিতা জিভটা বের করে করে কোঁট ছাটতে লাগল। একটা আংগুল দিয়ে পাছার গোলাপ কুঁড়ি তে আঁচড় কাটতে লাগল। উফফ ফাক মিওইইইইইইইই। পাছা ঝাঁকিয়ে জল খসাল রিতা। উঠে দাঁড়াল। নমিতার মুখটা গুদের রসে চকচক করছে। হামলে পড়ে রিতা নমিতার সারা মুখ চেটে পরিস্কার করে ওকে চারহাতপায়ে কুত্তি বানাল।  


মাগি, মেয়ের প্যান্টি তো পুরো ভিজিয়ে ফেলেছিস। প্যান্টিটা নামিয়ে চটাস চটাস  করে কয়েকটা চড় মারল রিতা। নমিতাদি স্ম্যাকিং খুব লাইক করে।  


প্যান্টিটা নামাল রিতা। গুদটা তে জল টলটল করছে। জিভ দিয়ে গুদটা এক্টা লম্বা চাটন দিয়ে পাছার ফুটোটা ভালো করে ভিজিয়ে বাহাতের তর্জনির একটা কড় পাছার ফুটোয় ঢুকিয়ে ডানহাতের দুটি আংগুল গুদে ঢুকিয়ে বলল নমিতাদি পিলি একদিন আমার সাথে এই পজিশনে থাকবে আর তুমি দাড়িয়ে দাড়িয়ে দেখবে।  


ওঃ গড, বলে পাছা আগুপিছু করে নিজেই রিতার আংগুল চুদতে লাগল। রিতা পাছায় আংগুল আরো একটু ঢুকিয়ে ডানহাতের রিস্ট মুচড়িয়ে আংগুল দুটো ঘোড়াতে লাগল। নমিতার সারা শরিরে বিদ্যুৎচমক লাগল। ইয়েস ইয়েস কামিং কামিং কামিং বলে নমিতা রিতার গুদে ঢোকান হাত সড়িয়ে দিয়ে সিসিসিড়ড়ড়িত করে গুদের রস স্কোয়ার্টিং করে বের করে রিতার দুই থাই পিচ্ছিল জলের মত পাতলা রসে ভরিয়ে দিল। নমিতা প্রচন্ড ক্লান্তি তে উপুর হয়ে শুয়ে পড়ল।  


রিতা পুরো শরির নিয়ে নমিতার উপুড় হয়ে থাকা শরিরের উপর উপুর হয়ে সুয়ে যেন নমিতাকে ঢেকে দিল। বলল, মিমি কে নিতে পার তুমি। পারমিশন দিলুম। রিতার বড় ভারী শরিরের তলায় নমিতার পাছা নড়ে উঠল।

এটা বহু আগে লিখেছিলাম।
[+] 8 users Like EklaNitai's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Ha.. Duto post age porechi... Tar por thekedaar lekhenni keno.. Please chaliye jan....
Like Reply
#3
Chaliye jan
Like Reply
#4
দ্বিতীয় পর্ব

সন্ধ্যা ৬টায় রীতা ফ্রেশ হয়ে টিভির সামনে বসলো. মিমি পড়তে গেছে ফিরবে ৯টায়. এখন ওবসর রিতার. নমিতাদির সাথে আজকের সেক্সটা খুব ভালো হলো, ভাবছিলো রীতা. রীতা যে পিওর লেসবিয়ান, এমনটা নয়. বাইসেক্সুয়াল বলা যায়.

নমিতদির হাসবেন্ড সুভাষদার সাথেও রিতার ভালই জমে. বেশি জমে অবস্য রিতার হাসবেন্ড সুদিপের উপস্থিতিতে. যদিও এই সম্পর্কটার কথা নমিতাদি জানে কিন্তু নমিতদির সাথে সম্পর্কটা সুভাষ বা সুদীপ কেউই জানে না.


সুদীপ নিয়ে এসেছিল সুভাষদাকে. সুদিপের ওয়াইফ শেয়ারিংগ এর ফ্যান্টাসিতে রিতারও সম্মতি ছিলো. সুভাষদা যে খুব সুপুরুষ তা নয় বরং একটু রাফ এন্ড টাফ. আর সেটাই রীতাকে এক্সট্রা কিক দেয়. সুদীপ একটু নরম শরম. প্র্যাক্টিকালী রীতাই স্বামী স্ত্রীর ক্ষেত্রে সেক্সে ডমিনেট করে. শুধু তাই না সেক্স এর সময় রিতার মর্জিতেই সুদীপকে চলতে হয়. সুদিপ এসডিও পোস্টিংগ থাকাকালীন  A.C.P. ছিলো সুভাষদা.

উভয়ের বন্ধুত্ব জমে, তারপর রিতার সাথে পরিচয়. প্রথম পরিচয়েতেই রীতা সুদীপকে জানিয়েছিলো এই রাফ লোকটিকে দেখলেই রীতা তলপেটে প্রজাপতির ওড়া অনুভব করে. তারপর বিছানায় সেক্স এর সময় সুদীপ সুভাষদার প্রসঙ্গ আনে আর রীতা একটু বেসিই ভিজে ওঠে.

শারদ সম্মান এর সিলেক্সান টীমে সুভাষ আর সুদিপের সাথে ঘুরতে গিয়ে সুভাষ এন্তারসে টিপেছিলো রীতাকে. সুদীপকে জানাতে সুদীপ চোখ টিপে বলেছিলো, এঞ্জয় বেবী. ছেড়ে দিয়েছিলো রীতা নিজেকে পরপুরুষের হাতে.

একসময় খারাপ লেগেছিলো রিতার যখন সুভাষ সুদীপকে বলেছিলো, একটু টিশ্যূ পেপার আনো তো গাড়িতে নেই. তোমার বৌ ভিজে গেলে লাগবে. তারপর যখন দেখল সুদীপ হাসিমুখে কাজটা করলো তখন বুঝলো যে এটা সুদীপ এঞ্জয় করছে.

শারদ সম্মান এর জন্য ঘোড়ার প্রথম দিনের শেষে সুভাষ মেমেনটো চেয়েছিলো. কী দেবো জিজ্ঞেস করতে যা বলেছিলো শুনে রিতার কান লাল হয়ে গেছিলো. গাড়িতে বসেই বলেছিলো তোমার প্যান্টি খুলে দাও, আমি রাখবো, যা গরম হয়েছি ওই প্যান্টিটা বাড়ায় জড়িয়ে খেঁচব রাম খেতে খেতে.

শুনে রীতা লজ্জায় অন্যদিকে মুখ ঘুরিয়ে ছিলো. কলকাতায় ঢোকার মুখে সুভাষ হটত নিচু হয়ে রিতার শাড়ির তোলা দিয়ে হাত ঢুকিয়ে দিলো, বেশিদূর অবস্য যেতে পারল না রিতার ভারি দুই থাই এর ফাঁক দিয়ে গলতে পারল না সুভাষ এর হাত.

কিন্তু ওই রাফ খরখরে হাত রিতার ভেজা প্যান্টিতে আরও একটু টাটকা জলে ভিজিয়ে দিলো. “আই ওয়ান্ট ইওর ডার্টী প্যান্টি. বাড়ি গিয়ে বরকে তোমার খোলা পাছা দেখিও” বলে কানে জীব বুলিয়ে দিলো.

রিতার পা আপনা থেকেই ফাঁক হলো. গাড়ির দরজায় ভর দিয়ে রীতা ভাড়ি পাছাটা তুলল আর সুভাষ অনায়াসে রিতার কালো বিকীনীটা বের করে নিয়ে, রিতার চোখের দিকে তাকিয়ে প্যান্টি এর গুদের কাছটায় নাক ধরে জোরে নিশ্বাস নিয়ে শুঁকেছিলো. রিতার পোঁদটা খালি খালি লাগছিলো কেমন. মাথা ঝিঁঝিম করছিলো.

নমিতাদির দিক থেকেও স্পস্ট আভাস এসেছিলো সুভাষদার ব্যাপারে. নমিতাদি বলেছিলো যে ও রীতাকে পেলেই খুশি. রীতা বুঝেছিলো যে নমিতা মেন্টালী বর্ন লেসবিয়ান.

নবমীর রাত্রে পূজা পরিক্রমার পর সুদীপ আর সুভাষদা রিতাদের ফ্ল্যাটেই মদের আসর বসিয়েছিলো. সুদীপ যদিও মদ খায় কিন্তু লিমিটেড. রীতাও ধোয়া তুলসিপাতা নয়, সুদিপের সাথে সঙ্গ দেয় যথেস্ঠ.

সেদিন সুদীপ ও সুভাষদা মদ খাচ্ছিলো, রিতারও দু পেগ কমপ্লীট. শরীরটা বেশ হালকা লাগছে. সুভাষদা সুদীপকে বলেছিলো, এরম জম্পেস বৌ সামলাতে গেলে তোমাকে আরও রাফ হতে হবে সুদীপ.

সুদীপ বলেছিলো, আমাকেই রীতা সমলায়.

তাই নাকি রীতা? সুভাষদা জিজ্ঞেস করেছিলো. রিতারও একটু রিমঝিম নেশা হয়েছিলো, ছোট্ট করে বলল হুম্ম.

রীতা, তোমারও তো কখনো মনে হয় কী যে কেউ তোমাকে সামলাক?

হুমম, রীতা আবার ও ছোট্ট জবাব দিয়েছিলো.

সুদীপ চাইলে দায়িত্বও নিতে পারি আর অবস্য যদি রীতাও চায়, সুভাষ বলল.

একথার কোনো জবাব রিতার কাছে ছিলো না. কিন্তু সুদীপ উঠে দারিয়ে বলেছিলো, আমি কী তাহলে গেস্ট রূম এ যাবো?

সুভাষদা জিজ্ঞেস করেছিলো, সুদীপ, তুমি রিতার ব্যাপারে শিওর কী?

সুদীপ বলেছিলো, সুভাষ চাইলে আমারও মালিক হতে পারে. রীতা কেঁপে উঠেছিলো কথাটা শুনে. একজন পুরুষ, যার সাথে রিতার ভালমন্দ সব জড়িয়ে, সে স্বেচ্ছায় আরেকজন পুরুষের হতে নিজের জীবনের একান্ত ব্যাক্তিগত সম্পদ সমর্পণ করছে!

রীতা মুখ খুলল, জমির মালিকের উপস্থিতিতেই হস্তান্তর হোক জমির. সুদীপ আমাদের বিয়ের বিছানার এক কোণে চুপ করে বসে থাকলে আমার আপত্তি নেই.

রীতা নেমে আয়নার কাছে দাড়িয়ে শাড়ির আঁচলটা নামালো. বুক দুটো রিতার খুব বড়ো না শরীরের আন্দাজে. মিমি তো দাদু দিদার কাছে পুজোয় খুব আনন্দ করছে কিন্তু রিতার সিঁঁড়ি কী নীচের দিকে নামাছে আজ থেকে?

মনকে শক্ত করলো রীতা. নিজের ইচ্ছা স্বামীর ফান্টস্য আর একজন বন্যও পুরুষের প্রবাল কামেচ্ছা. সব এ তো পজ়িটিভ. দেখা যাক, আঁচল লুটিয়ে পড়ল মেঝেতে, রীতা তাকলো সুভাষ এর দিকে.

এই সময় সুদীপ যা করে, বোধহয় তাই করতে আসছিলো, পেছন থেকে রীতাকে জরিয়ে ধরা. রীতা সুদীপকে করা ভাবেই বলল, তুমি জাস্ট বিছানার ধরে চুপ করে বোসো আর দেখো. যেটা তুমি চাইছও.

সুভাষ উঠে দাড়ালো, বলল, রীতা প্লীজ় আই ওয়ান্ট হিম টু আনড্রেস ইউ ফর মী.

রীতা বলল, ওকে, তবে ততটাই যতটা আমি চাইবো.

সুভাষ বলল, ওকে, সুদীপ, মূভ.

সুদীপ উঠে দারিয়ে ধীরে ধীরে রিতার দিকে এগিয়ে এলো. জরিয়ে থাকা বিষ্ণুপুর সিল্কের শাড়িটা কোমর থেকে পাকে পাকে খুলল. পুজোর আগে এটা সুদীপই দিয়েছিলো. এবার নীল সায়া, ছোয়া বাচিয়ে পেছনের ব্লাউসের হুক গুলো খুলল. রীতা নিজেই ব্লাউসটা গা থেকে খসিয়ে নিলো, ব্লূ টপ নেটেড ব্রেসিয়ার. সায়ার দরিতে টান দিলো সুদীপ. রিতার চওড়া পাছা সায়া নিজেই স্লিপ করে নেমে যাবে এমনটা নয়.

সুদিপের হাঁটু কাঁপছে একটু নেশাও হয়েছে তাই রিতার পেছনে হাঁটু গেরে বসে সায়াটায় টান দিলো. সায়া নেমে পায়ের কাছে জড়ো হলো. সুভাষ এগিয়ে এলো, পেছনে দাড়ালো রিতার.

সুদীপ উঠতে গেলে সুভাষ কাঁধটায় চাপ দিয়ে বসতে বলল. মদের গ্লাস থেকে ভডকা পীঠের উপরের দিক থেকে সিরদারার গভীর খাঁজ বরাবর গড়াতে লাগলো. ব্রেসিয়ার এর স্ট্র্যাপ এ কিছুখনের জন্য অদৃশ্য হয়ে আবার দৃশ্যমান হয়ে নামছে কোমরের দিকে.

সুভাষ সুদিপের মাথাটা ঠেলে দিলো যেখানে পাছা সুরু হয়েছে সেইখানে. বৌয়ের ঘর্মাক্ত পীঠকে পরিসৃতো করে নামা স্পিরিট সুদীপ জীব বুলিয়ে পেটে চালান করলো. সুভাষ দেখল রীতা পা এর উপর পা দিয়ে কাঁচি মেরে দাড়ালো আর সুদীপ প্যান্টে বাড়াটা এড্জাস্ট করলো.

রিতার পাছায় আলো চুঁয়ে পড়ছে. প্যান্টিটা পাছায় একটা ত্রিভুজ সৃস্টি করে পাছার তলার দিকের খাঁজে আশ্রয় হয়েছে. এরং পাছায় একটা স্ম্যাকিং সাউংড শুনতে খুব ইচ্ছা করছে.

“সুদীপ, স্ম্যাক দ্যাট অ্যাস ওফ দি হোর”, সুভাষ বলল.

রীতা বলে উঠলো, “নো! ওর হাতে ব্যাথা লাগবে, তা ছাড়া শক্ত বন্দুক চালানো হাতেই ওটা ভালো হয়.”

চলবে….
[+] 5 users Like EklaNitai's post
Like Reply
#5
Bes gorom update....Plz continue korben
Like Reply
#6
wow darun
Like Reply
#7
Ei post duto ageo porechi.. Tarpor theke chatok pakhir moto opekhha korechi.. Je lekhok/lekhika baki ta kobe likhben.. Please age likhun.
Like Reply
#8
(01-04-2021, 02:20 PM)MASTER90 Wrote: Ei post duto ageo porechi.. Tarpor theke chatok pakhir moto opekhha korechi.. Je lekhok/lekhika baki ta kobe likhben.. Please age likhun.

Nischoi likhbo..
Like Reply
#9
Onek tukro tukro bishay vir kore asche.. Sequential sajate sob ghete jay. Je ghotona ta ghotche pujoy tar agei ekta dol e rong khelar porbo chilo.. Seta bola holo na. Ki vabe dhokabo vabchi.
Like Reply
#10
রাগের অনুরাগঃ ৩য় পর্ব।

পুজার ছুটির পর স্কুল খোলার পর প্রথম শণিবারই ছুটির পর নমিতাদির ফ্লাটে শুতে গিয়েছিল রিতা। হেমন্তের দুপুরের মৌতাতে দুই মহিলার শরীর এক হতে বেশি সময় লাগেনি। নমিতাদি ব্লাউজ খুলে রিতার শরীর থেকে ছাড়াতে ছাড়াতে পুজোতে ওর আর সুভাষের কথা জানতে চাইল। রিতা ঠিক করল বলবে কিন্তু সুদিপের উপস্তিতির কথা জানাবে না। রিতা সিওর যে নমিতাদি এসব কথা কখনোই সুভাষকে জিজ্ঞেস করতে পারবে না। ওদের মধ্যে সেই সম্পর্ক নেই।
নমিতাদি ডিজাইনার ব্রা তে হাত বোলাতে বোলাতে রিতা কি বলে তার জন্য উদগ্রীব হয়ে ছিল।
স্ম্যাকককক শব্দটা হতেই রিতার সারা শরীরে বিদ্যুৎ খেলে গেল। বেশ জোরের সাথেই ছিল, রীতা উফফ শব্দে নীচের ঠোঁট কামড়ে ধরে পাছাটা দেখল। বিতা মোটেই ফর্সা না, তাও প্যান্টির পাশে চার আঙুলের দাগ স্পষ্ট। বাকিটা প্যান্টির উপরে পড়েছে তাই দাগ ফোটেনি। পরের চড়টা পড়ল পাছা জুড়ে আড়াআড়ি। এথলেট রিতার পাছাটা বড় হলেও বেশ টাইট, তাই একটা বড় ঢেউ তুলে তিরতিরে কাঁপুনি দিল। সুভাষ জকি নামিয়ে ফেলেছে। কালো পেনিস খুব বড় না হলেও থিক্নেস যথেষ্ট। আর অদ্ভুত আকৃতি, অনেকটা উল্টো বঁড়শি মতো। শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত নেমে গেল রিতার। সুদিপ ও অবাক হয়ে দেখছে। সুভাষ দু জনকে দেখে নিয়ে বলল, I know, the shape is unusual but highly pleasurable। শেষের বাক্য রিতার দিকে ফিরে বলল।
[+] 4 users Like EklaNitai's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)