Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery চোদার প্রতিশোধ
#1
Bug 
নমস্কার আমার নাম ভোলা । আমার বয়স এখন ১৯ বছর। আমি এক মস্ত বড় চোদন খোর। আমি প্রায় প্রতিদিনই পর্ণ দেখি। দিনে যেমন তিনবেলা ভাত খাই, তেমনি রুটিন মাফিক তিনবেলা পর্ণ দেখি চটি গল্প পড়ি ও হ্যান্ডেল মারি। সব পর্ণের মধ্যে আমি সবচেয়ে বেশি দেখি বন্ধুর মাকে চোদা ও সৎমা চোদার পর্বগুলো। বাংলা ভিডিও দেখি না। কারণ যে মালগুলো বাংলায় চোদনলীলা করে ওদের দেখলেই আমার বমি আসে। বিদেশি পর্নওয়ালারা আবার একটু বেশীই সভ্য। 

আসল মা – ছেলের চোদোন কাহিনী ওরা কখনোই দেখায় না। তাই চটি গল্প পড়েই এই স্বাদ মেটাতে হয়। আর বিদেশি পর্ণ গুলোর মধ্যে তো বন্ধুর মা চোদনের ভিডিও আছেই। কিন্তু আমি কখনোই ভাবিনি যে আমি আমার বেস্ট ফ্রেন্ডের মাকে পর্ণ সিনেমার মতোই চুদতে পারব। আজও সেই চোদাটা আমার স্বপ্নের মতো লাগে। কিন্তু এটাই বাস্তব।

এখানে বলে রাখি আমি একটু মাঝবয়সী  মহিলাদের পছন্দ করি ও চোদার সুযোগ খুঁজি । মহিলাদের বড়ো বড়ো মাই আর ভারী পাছা দেখে খুব লোভ লাগে।

আমার সবচেয়ে কাছের বন্ধু রাজ। আমি যদি হারামী হই ও হলো হারামীর বাপ। ও ক্লাস সিক্সে  পড়া থেকেই পর্ণ দেখা শুরু করে। ক্লাস সেভেনে থাকতে  ওই আমাকে সানি লিওনের একটা ল্যাংটা ভিডিও দেখায়। তখন থেকে আমিও হারামী হতে শুরু করি। আমার মনে আছে ক্লাস ফাইভের টাইট ব্লাউজ পড়ে দুধ বের করা এক ম্যাডাম পড়াতো। তার দুধ আর পড়ানোর সময় গলার আওয়াজ শুনে পিছনের বেঞ্চে বসে খেঁচতাম আমরা দুজন।

‌রাজের বাবা ছিল না। ও যখন ছোট তখন মারা যায়। ওর মা আর ও একা থাকত। ওর মা বিপাশা সেলাইয়ের কাজ করত। আর তা দিয়েই সংসার চালাত। বিপাশা আন্টির বয়স ৪৮। সাধারণ মধ্যবিত্ত বাঙালি বিধবা নারী। যথেষ্ট ভদ্র। আমার সাথে সেই ছোটবেলা থেকেই খাতির ছিল তার। উনি আমাকে ছেলের মতোই দেখত। আমিও তাকে মায়ের নজরেই দেখতাম।

একদিন রাজের বাড়িতে ওকে ওর পেনড্রাইভ ভর্তি পর্ণ ভিডিও ফেরত দিতে গেলাম। ওর বাসায় কলিং বেল টিপলাম। ওর মা দরজা খুলল। 
আমি বললাম -আন্টি, নমস্কার ।

‌আন্টি- আরে ভোলা তুই কেমন আছিস?
আমি ‌- আন্টি, ভালো আছি। রাজ কই?
আন্টি ‌- ও তো মামার বাড়ি গেছে আজ সকালে।
আমি ‌- ওহ আচ্ছা আমি জানতাম না আন্টি । আচ্ছা তাইলে আসি।
আন্টি ‌- এই দাঁড়া। ভর দুপুরে এলি একটু বস। দুপুরের খাবার খেয়ে যা।
আমি ‌- না, আন্টি থাক। পড়ে একসময়…
আন্টি ‌- আরে আয় তো। রাজ নেই, বাড়িতে আমি একা আছি। তুই থাকলে আমারও একটু সময় কাটবে।
আমি ‌- ঠিক আছে আন্টি । কিন্তু বাড়িতে বলে আসিনি।
আন্টি ‌- আমি তোর মাকে ফোন করে বলে  দিচ্ছি। তুই ভিতরে আয় ।

‌আমি ভিতরে ঢুকলাম। তারপর সোফায় বসলাম। আন্টি বিস্কুট আর কলা খেতে দিল। পাশের সোফায় বসল আর বলল – বাড়িতে মা ভালো আছে? 
আমি বললাম – হ্যা ভালো  আছে।
আন্টি ‌- পড়াশোনার কি খবর?
আমি ‌- আন্টি,এই চলছে মোটামুটি।
আন্টি ‌- ছোটবেলা থেকেই রাজ তোর সাথেই থাকে। ওর একটু খেঁয়াল রাখিস।
আমি ‌- হ্যাঁ আন্টি। আমরা একসাথেই থাকি।
আন্টি ‌- হুম। আজ খুব গরম পড়েছে না রে? তুই একটু বস। আমি আর থাকতে পারছি না। একটু স্নান করে আসছি এসে একসাথে খাব।

আমি ‌- আচ্ছা আন্টি, যান।

‌আন্টি স্নান করতে গেল। আমি এদিক ওদিক তাকিয়ে পায়চারি করলাম। তারপর রাজের ঘরে গেলাম। ওর জিনিসপত্র ঘাটাঘাটি করতেই পাশের ঘরের বাথরুম থেকে আন্টির ডাক এলো আন্টি – ভোলা এই ভোলা
‌ আমি বললাম- কি আন্টি কিছু বলছেন ????
আন্টি ‌- আমার গামছাটা বাইরে রেখে আসছি ভুলে। একটু নিয়ে আসবি এখানে।
আমি ‌- আচ্ছা আন্টি।

‌আমি গামছাটা নিয়ে গেলাম পাশের ঘরে। বললাম – আন্টি এনেছি। 
আন্টি হাত দরজার ভিতর থেকে বের করে বলল – কই দে।

আমি গামছাটা দিতে এগুচ্ছি হঠাৎ বাথরুমের সামনে থাকা জলেতে পা পিছলে বাথরুমের দরজার সামনে ধাক্কা দিয়ে দরজা খুলে একেবারে আন্টির উপর গিয়ে পড়লাম।

‌আন্টির গায়ে তখন কিচ্ছু ছিল না পুরো ল্যাংটা পুতুল। আন্টির গায়ের রং হলুদ ফর্সা। দুধের সাইজ বিশাল একটু ঝুলে আছে । পাছাটা দেখলে যে কোনো পুরুষ পোঁদ মারতে চাইবে কি বিশাল! আন্টির গুদটা দেখতে পাচ্ছিলাম না। ওটা দেখার আগেই আন্টি আহ্ ওহ্ করে কাতরাতে লাগল। পড়ে যাওয়ার আন্টি ব্যাথা পেয়েছে। আন্টি আমাকে তার উপর এভাবে দেখতেই আমাকে সরিয়ে দিল। আমি উঠে দাড়ালাম।

আন্টিকে এ অবস্থায় দেখে আমার বাড়া বাবাজি দাড়িয়ে গেল। কি করব বুঝতে পারছিলাম না। আন্টি উঠে দাড়াল ল্যাংটা অবস্থায়। আন্টি গামছাটা নিয়ে শরীর ঢাকতে লাগল। কিন্তু গামছাটা ছোট হওয়ায় সে শুধু দুধ থেকে নাভি অবধি ঢাকতে পারল এরপর আমাকে যেতে বলল। কিন্তু আমি তখন তার বালওয়ালা গুদের ফুটোটা দেখতে ব্যস্ত। আন্টির গুদে হালকা ঘন বাল ছিল। গুদটা হালকা ঝুলঝুলে ছিল। বহুদিন অচোদা বাল যাকে বলে।
‌আন্টি বলল – এই ভোলা তুই এবার যাআআ!!

আমি তখনই আন্টির কাছে গিয়ে এক হাত কোমরে দিয়ে আরেক হাত দিয়ে তার গুদের বালের গোছাতে টান দিলাম।আন্টি আহ্ করে উঠল। তারপর আন্টি আমার গালে একটা থাপ্পড় মারল। তখনই তার বুক থেকে গামছা খুলে গেল। আন্টির সেদিকে হুশই নেই। 

আন্টি রাগের চোটে বলতে লাগল – আমি তোর মায়ের বয়সী আর তুই আমার ছেলের মতো। ছোটবেলা থেকেই তোকে ছেলের মতো দেখেছি। আর তুই ছিঃ আমি তোর বন্ধুর মা।

‌আমি এবার মুখ খুললাম। একটু হেসে বললাম – হে হে, আন্টি আপনি  নিজের মা তো নন। নিজের মাকেও এই অবস্থায় দেখলে এই কাজটাই করতাম।
আন্টি –কি বললি শয়তান ছেলে!!?

আমি তখন পকেট থেকে ফোন বের করলাম। তারপর আন্টির কয়েকটা ল্যাংটা ছবি তুললাম। তারপর বললাম, আন্টি বেশি কথা বলবেন না। না হলে এই ছবি দেখে আমি আর আপনার ছেলে একসাথে খেঁচবো আর মাল ফেলবো।

আন্টি বলল – কুত্তার বাচ্চা ডিলেট কর এখুনি।
আমি – ডিলেট করব, কিন্তু এক শর্তে।
আন্টি – এই তুই আমাকে শর্ত দিচ্ছিস।

আমি তখন আন্টির কোমরে আবার হাত দিয়ে আরেক হাত দিয়ে তার গুদের ফুটোতে মধ্যাঙ্গুল ঢুকিয়ে হাতরাতে লাগলাম। আন্টি উহহ করে উঠল। আমি আরো করে অঙ্গুলি করতে লাগলাম। 

আন্টি বলল- শয়তান কি করছিস থাম থামআমি অঙ্গুলি চালিয়ে গেলাম। আন্টি এবার অস্থির হয়ে উঠল। প্রায় দশ বছর পর গর্তে কিছু ঢুকল, মন কি শান্ত থাকে। এরপর আমি আন্টির বোম্বাই সাইজের দুধের বোঁটা চটকাতে লাগলাম ও বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম । উঃ কি স্বাদ। যেন অমৃত। আন্টি ধীরে ধীরে কাবু হয়ে পড়ল। আন্টি হঠাৎ আমার হাত ধরল।

তারপর বলল
আন্টি – দেখ ভোলা, তুই আমার থেকে অনেক ছোট। আর আমার বয়স অনেক বেশি তোর চেয়ে। আমি অনেক বছর ধরে চোদন খাই নি। তোর হাত আমার শরীরে পরায় আবার যৌবন জ্বালা শুরু হলো। তুই আমার জ্বালা কি মেটাতে পারবি?

আমি – আন্টি আমি আগে কখনো এসব করিনি। আপনি সাহায্য করলে অবশ্যই পারব।
আন্টি –দেখ এই ব্যাপারে যেন কেউ জানতে না পারে । বিশেষ করে রাজকে ! কখনোই ওকে বলবি না যে তুই আমাকে চুদেছিস। তুই আমাকে কথা দে এসব কথা কাউকে বলবি না তাহলে আমি তোকে চুদতে দেবো।

আমি – আন্টি আপনি নিশ্চিত থাকুন। আমি কক্ষনো কাউকে এসব কথা বলব না।
আন্টি – ঠিক আছে। তার আগে বল কাউকে তুই সত্যি চুদিস নি ?
আমি -- না আন্টি আমি শুধু ভিডিওতে দেখেছি আর চটি গল্পে পরেছি আর খেঁচেছি।
আন্টি -- হুমম খেঁচলে কি আর আসল চোদার সুখ পাবি ঠিক আছে চল আমার সোনা আজ বন্ধুর মার সঙ্গে জীবনের প্রথম চোদাচুদি করবি আর আমিই তোর হাতেখড়িটা দিয়ে দিই।
আমি – আন্টি কোথায় করবো এখানেই ???? 
আন্টি ---- না চল আমার বেডরুমে যাই আরাম করে করবি আর শোন, তোর মুখে আন্টি ডাক শুনতে খুব ভালো লাগে আমার।
আমি – ওকে চলো আর আমি আপনাকে আন্টিই বলবো।

আমরা বাথরুম থেকে বেরিয়ে আন্টির বেডরুমে খাটে গেলাম। আন্টি গিয়ে খাটে শুলো। পা ফাঁক করে বলল এবার আমার গুদে জিভ ঢুকিয়ে চাট। আমি ও জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। আন্টি উউইম উম করতে লাগল। প্রথমবার চোদনেই গুদ চাটা আহ কি লাগছিল। যেন মধু সাথে একটু প্রসাবের গন্ধ আঃ যেন স্বর্গ। আমি চাটতে চাটতে আন্টির গুদে ঘন রস এলো আন্টি এবার উঠে আমার জামা আর প্যান্ট খুলে দিল।

আমি জাঙ্গিয়া পড়িনা তখনই আমার ছয় ইঞ্চি বাড়াটা লাফিয়ে বেড়িয়ে এল। 
আন্টি বলল –ও মাগো এই বয়সেই এত্তো বড় । এই বলে আমার বাড়াটা হাতে নিয়ে আঙ্গুল দিয়ে ডগার ফুটোয় চাপ দিতে লাগল। আমি উত্তেজনায় ছটপট করে যাচ্ছিলাম। আন্টি এবার পুরো বাড়াটা মুখে পারে নিল লকর! লকর! এভাবে পর্নস্টারদের মত ব্লোজব দিতে লাগল। আমি নিজেই আহ্ আহ্ করতে লাগলাম উত্তেজনায়। আমার বাড়াটা একটু চোষার পরেই প্রি কাম বের হলো। আন্টি ওটা চেটে খেয়ে নিল।

কিছুক্ষণ পর আন্টি বলল – ভোলা এবার আমার গুদের জ্বালা মেটা। এই বলে আন্টি তার গুদের কাছে বাড়াটা টেনে ফুটোতে সেট করে চেপে ঢোকালো। আঃ। সেকি অনুভূতি। জীবনের প্রথম কোনো মহিলার গুদে বাড়াটা ঢোকালাম, তাও আবার মায়ের সমান কাউকে আহহহহ কি আরাম
নরম গরম মাংসের উপর শক্ত মোটা বাড়া ঢুকতেই পচাত করে উঠল। আমি একটু ধীরে ধীরে  ঠাপ দিতে লাগলাম। আন্টি আহ্ করে উঠল জোরে। আমি আরো জোড়ে দিলাম ঠাপ। আন্টি আহ্ আহ্ করতে লাগল আরো। আমি ঠাপ দিতেই থাকলাম ।
 
আন্টির বয়স হলেও গুদ এখনো আলগা হয়ে যায়নি ভালোই টাইট আছে । আমার বাড়াটাকে ভিতরের মাংসপেশী দিয়ে কামড়ে কামড়ে ধরছে। ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে । সারা ঘরে পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

আন্টি উত্তেজনায় খিস্তি দিতে লাগল। – এই মাদারচোদ, আজ চুদে খানকী বানিয়ে দে, বেশ্যা বানিয়ে দে আমায়, আহ্ আহ্ কি সুখ ।
আমিও উত্তেজনায় উম উম করতে লাগলাম। আন্টি বলল – চোদ, বন্ধুর মাকে চোদ, আরো জোড়ে , মেরে ফেল আমায়, আহ্, আহ্। 

আমি ঠাপাতে লাগলাম। আমি আলতো ঠাপ দিচ্ছিলাম আর আন্টির ঠোঁটে চুমু খাচ্ছিলাম। মাঝে মাঝে মাই দুটোও টিপে দিচ্ছিলাম।
কি নরম মাই টিপতে খুব ভালো লাগছে ।


প্রায় ১০ মিনিট ঠাপানোর পর আন্টির গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে পাছা ঝাঁকুনি দিয়ে রস খসলো। আমার বাড়াটা গরম রসে ভিজে গেল। আন্টি আমার বাড়াটাকে বের করে গুদের রস চেটে খেয়ে নিতে বলল। আমি ও গুদের রসটা চেটে খেয়ে নিলাম। কেমন একটা কষাটে স্বাদ। আন্টি আমার ভেজা বাড়াটা আবার চুষতে লাগল। আন্টির মুখে বাড়াটা শক্তই থেকে গেল।

এবার আন্টি বলল ডগি স্টাইলে চুদতে। আমি পোঁদের ফুটোতে সামান্য ঢোকালাম বাড়াটা । কিন্তু পোঁদে ঢোকানোর সাথে সাথেই আন্টি আহ্, না,না থাম থাম দাড়া পোঁদে চুদিস না ওখানে খুব লাগে তুই গুদেতেই ঢোকা ,যত ইচ্ছা গুদ মার। 

আমি তারপর গুদে পুনরায় বাড়া ঢুকিয়ে চুদতে লাগলাম ডগি স্টাইলে। আমার বাড়াটা আগের থেকে গুদের বেশি গভীরে যেতে লাগল ।
এতে গুদের কামড়ে ধরাটাও বেশি বেশি টের পাচ্ছি । গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।

খানিকক্ষণ ডগি স্টাইলে ঠাপানোর পর আমার মাল বের হবে মনে হলো। আন্টির গুদের ভিতরে মাল ফেলার ইচ্ছা আমার ছিল না,, কিন্তু আমি প্রথমবার চুদছি তাই গুদ থেকে বাড়াটা বের করার আগেই কেঁপে কেঁপে উঠে আন্টির গুদের গভীরে হরহর করে মাল পরে গেলো।
আহহহ কি আরাম শরীরটা শিউরে উঠে হালকা হয়ে গেল আমি আন্টির পিঠে এলিয়ে পড়লাম ।।

জীবনে এই প্রথম বার কোনো মহিলাকে চুদে তার গুদে বীর্যপাত করলাম । সত্যিই এ এক অসাধারন অনুভূতি যা খেঁচার সঙ্গে কোনও ভাবেই তুলনা করা যায় না।

সম্পূর্ণ মাল ফেলার পর গুদ থেকে বাড়াটা বের করলাম। আন্টি গুদে থাকা থকথকে মাল আঙ্গুল দিয়ে বের করে চাটতে লাগল। এরপর কিছুক্ষণ আমরা একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেলাম।

আন্টির গুদের ভিতরে মাল ফেলাতে আমি একটু চিন্তায় পড়লাম। 

আন্টিকে বললাম –সরি আন্টি মাল ভেতরে পরে গেলো আপনার পেটে বাচ্চা এসে যাবে না তো ? 
আন্টি হেসে বলল – দূর বোকা, কি যে বলিস। আমার মা হবার বয়স কবে শেষ। আমার মাসিক অনেক বছর আগেই বন্ধ হয়ে গেছে এখন আর বাচ্ছা হবার কোনো ভয় নেই। তুই শুধু আমাকে কথা দে এইসব কথা কাউকে বলবি না ।

আমি ‌- আপনি নিশ্চিন্ত থাকুন আন্টি কাউকে কিচ্ছু বলবো না আসুন আজকের এই সুন্দর স্মৃতিটাকে মনে রাখতে একটা ছবি তুলি। এই বলে ফোনটা নিয়ে আন্টিকে ল্যাংটা অবস্থায় জড়িয়ে ধরে চার পাঁচটা সেলফি তুললাম। তারপর আমি আর আন্টি বাথরুমে গিয়ে স্নান করলাম একসাথে। আন্টির সাথে দুপুরের খাবার খেলাম। 

তারপর কিছুক্ষণ রেস্ট নিয়ে আন্টিকে বললাম – আন্টি এবার যাই তাহলে। বাড়িতে আমার মা টেনশন করবে।

‌আন্টি বলল – আমি তোর মাকে ফোন করে বলে দিচ্ছি তুই আজ এখানেই থাকবি।
এরপর আন্টি মাকে ফোন করে বলল 

আন্টি – হ্যালো রুমা কেমন আছিস? হ্যা আজকে তোর ছেলেকে আমার বাড়িতে থাকতে হবে। না, মানে আজ রাজ বাড়িতে নেই তাই আমি একা হ্যা, আচ্ছা বাড়িতে আসিস একদিন রাখছি তাহলে।

‌তারপর আমি আর আন্টি খেয়ে দেয়ে  দুপুরে একসাথে জড়িয়ে ধরে ঘুমালাম ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রাতে আন্টির কথামতো থাকলাম।
আন্টি অনেকদিন পর গুদে বাঁড়া পেয়ে খুব খুশি। তাই আমাকে বাড়ি যেতে দিলো না ।

আন্টি সন্ধ্যা বেলা যতক্ষন রান্না করেছে আমি ততক্ষণ আন্টিকে জাপ্টে ধরে মাই টিপে চুমু খেয়ে আরাম দিয়েছি।

তারপর আন্টি আর আমি রাতে খেয়ে নিলাম ।তারপর  আন্টির ঘরে ঢুকে বিছানাতে শুয়ে পরলাম ।
কিছুক্ষণ পর আন্টি এলে আমি আন্টিকে জড়িয়ে ধরে বিছানাতে শুয়ে পরলাম ।

তারপর আন্টির শাড়ি সায়া ব্লাউজ খুলে ল্যাংটো করে দিলাম । আন্টি ও আমাকে ল্যাংটো করে দিলো।আমি আন্টির সারা শরীরে চুমু খেয়ে মাইদুটো মনের সুখে টিপতে টিপতে বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম ।

আন্টি আমার বাড়াটা নেড়ে দিতে লাগল । আমি কিছুক্ষন মাই চুষে পেটে নেমে নাভিতে জিভ দিয়ে চাটতে লাগলাম । আন্টি চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।

কিছুক্ষণ চোষার পর আন্টির গুদের ফুটোতে মুখ গুঁজে দিলাম । আহহহহ একটা তীব্র ঝাঁঝালো গন্ধ নাকে এলো । গুদে রস হরহর করছে । একট আঙুল গুদে ঢুকিয়ে আন্টির গুদের পাঁপড়ি মুখে পুরে চুষলাম । আন্টি শিত্কার দিয়ে উঠলো ।

আমি গুদ চুষতে চুষতেই গুদের ক্লিটোরিসটা জিভ দিয়ে নেড়ে দিচ্ছি । কিছুক্ষণের মধ্যেই  আন্টি গুদ দিয়ে হরহর করে জল খসিয়ে দিলো । আমি চেটে চেটে রসটা খেয়ে নিলাম । রসটা একটু কষাটে আর সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ ।

তারপর আন্টি আর থাকতে না পেরে বলল আমি আর পারছি না ভোলা এবার তুই চোদ !  চুদে চুদে আমার গুদ ফাঁক করে দে ।

আন্টি চিত হয়ে গুদ কেলিয়ে শুয়ে আছে ।
আমি আন্টির বুকে উঠতেই আন্টি বাড়াটা হাতে ধরে মুন্ডিটাকে  গুদে সেট করে দিতেই আমি হালকা ঠাপ দিতেই পচ করে পুরোটা রসে ভরা গুদে  ঢুকে গেল ।

আন্টি চোখ বন্ধ করে উমমম আহহহ করে বিছানার চাদর খামচে ধরলো ।

আমি গুদের ভিতরের গরম উষ্ণতা বাড়াতে টের পাচ্ছি ।গুদের ভেতরের নরম মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে ধরে আছে ।

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।
আন্টি ও নীচে থেকে পাছা তুলে তলঠাপ দিতে লাগল ।
আমার ঠাপের তালে তালে আন্টির ডাবের মত মাইগুলো এদিক ওদিক দুলছে ।
আমি দু হাতে দুটো মাই মুঠো করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম ।

আন্টি চোখ বন্ধ করে উমমম আহহহ দে দে উড়রিইইইইই কী আরাম কতো বছর পর এমন আরাম পাচ্ছি দে জোরে জোরে দে আহহ ।

আমি ও কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম ।
সত্যি আন্টির এতো বয়স হলেও গুদের ফুটোটা আলগা হয়ে যায়নি ।এই বয়েসে ও এতো টাইট গুদ ভাবা যায় না। আমার মনেই হচ্ছে না আমি আমার মতো সমবয়সি এক ছেলের মাকে চুদছি ।

মিনিট দশেক পরে আন্টি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার করতে করতে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমার ও তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে আন্টির গুদের একদম গভীরে বাড়াটা ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম ফ্যাদা ফেলে দিলাম ।

গুদের দেওয়ালে গরম মাল পরতেই আন্টি কেঁপে কেঁপে উঠে আমার পিঠে নখ চেপে ধরে  পাছাটা ঝাঁকুনি দিয়ে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বিছানায় এলিয়ে পরলো।

আমি বুঝলাম আন্টি চরম তৃপ্তি পেল। আন্টি চোখ মেলে তাকিয়ে আমাকে চুমু খেয়ে জড়িয়ে ধরলো।

আমি বাড়াটা বের করতে যেতেই আন্টি দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে বললো এই ভোলা এখুনি বাড়া বের করিস না গুদে মাল ফেলার সঙ্গে সঙ্গে বাড়া বের করতে নেই তুই এই ভাবেই আর কিছুক্ষন আমার বুকে শুয়ে থাক আর মাইগুলোকে চটকাতে চটকাতে চোষ দেখ ভালো লাগবে ।

আমি মাইদুটো টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । আন্টি চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।

কিছুক্ষন পর আন্টি বলল চল এবার বাথরুমে গিয়ে ধুয়ে পরিস্কার হয়ে আসি ।
আমি বাড়াটা বের করে নিলাম । আন্টির গুদের ফুটোটা ফাঁক হয়ে ওখান দিয়ে হরহর করে ঘন রস বেরোচ্ছে । আন্টি হেসে সায়া দিয়ে গুদ মুছে গুদের ফুটোতে সায়াটা চেপে ধরলো তারপর আমি  আন্টিকে কোলে তুলে নিয়ে বাথরুমে গিয়ে ধুয়ে পরিস্কার হয়ে নিলাম ।

আন্টি পেচ্ছাপ করে গুদে আঙুল ঢুকিয়ে আংলি করতে করতে মাল বের করে গুদ ধুয়ে নিলো । তারপর আমার বাড়াটা ধুইয়ে দিলো ।

তারপর আমরা ল্যাংটো হয়েই ঘরে এসে শুয়ে পরলাম ।
আমি ------- আন্টি কেমন লাগলো বললে নাতো ?? আমি তোমাকে সুখ দিতে পেরেছি তো?
আন্টি  ------ ওরে আমার সোনা ছেলে সব কথা কি মুখে বলতে হয় ?? তুই বুঝতে পারছিস না?
আমি ---- না তবুও তোমার মুখ থেকে শুনতে চাই।
আন্টি ------চুমু খেয়ে বলল সত্যি বলতে আজ তুই আমাকে চুদে যা আরাম দিলি আমার ফেলে আসা দিনের কথা মনে করিয়ে দিলি। তোর কাকুও আমাকে এইভাবেই চুদতো। তবে তোর মতো এতো দম ছিলো না আর বাড়াটা ও এতো মোটা ছিলো না কিন্তু চুদে খুব  আরাম দিতো।

আমি ------ তুমি খুব আরাম পেয়েছ ?????
আন্টি  ----- হুমমম খুব আরাম পেয়েছি যা তোকে বলে বোঝাতে পারব না । আমার এই বয়সে তোর কাছে চুদে এতো আরাম পাবো আমি কোনোদিন স্বপ্নে ও ভাবিনি
এই আরাম আমি তোর কাছে থেকে বার বার পেতে চাই ।
আমি তোমার পাশে সবসময়ই আছি যখন মনে হবে আমাকে ডেকে নেবে আমি তোমাকে আরাম দিয়ে যাব।
আন্টি ----- আমার সোনা ছেলে বলে গালে চুমু দিল।
এরপর  রাতে আর একবার চুদে নিলাম।
তারপর ঐভাবেই ঘুমিয়ে পরলাম ।

ভোরে আর একবার জোর কদমে চোদাচুদি চললো । তারপর আমি মুখ ধুয়ে চা খেয়ে জামা প্যান্ট পরে নিলাম ।
সকালে ডিনার করে আমি আন্টির বাড়ি থেকে বেরিয়ে যাই।

আন্টি যাওয়ার সময় বলল – শোন ভোলা এইসব কথা কাউকে বলবি না । কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।
আমি বললাম না আমি কাউকে কিছু বলবো না তুমি নিশ্চিন্তে থাকতে পারো ।

আন্টি ‘-- আমার সোনা ছেলে ‘ বলে আমার কপালে একটা চুমু দিয়ে বলল – আচ্ছা যা, মাঝে মাঝে একটু সুযোগ পেলেই চলে আসবি আর আমাকে সুখ দিয়ে যাবি।
আমি– আচ্ছা, আন্টি আসবো।

আমি আন্টিকে বিদায় জানিয়ে বাড়ি ফিরলাম সেদিনের মতো। দুই দিন পর রাজ বাড়ি ফিরল। সবকিছু আগের মতোই চলছিল। আমরা দুইজন নিয়মিত পর্ণ দেখতাম, আড্ডা দিতাম। সেদিনের সবকিছু আমি প্রায় ভুলেই গিয়েছিলাম।

নতুন একটি পর্নোস্টারের ভিডিও নামিয়ে ছিলাম সেদিন। মক্ষম ভিডিও। কি মালরে বাবা! রাজকে বললাম নতুন ভিডিওর কথা। ও বলল পরের দিন স্যারের প্রাইভেটে আমার ফোন নিয়ে আসতে। শেয়ার ইট দিয়ে নেবে ওর ফোনে।

আমি ফোন নিয়ে যাই প্রাইভেটে। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে বাগানের কাছে রাজকে আমার ফোনটা দিলাম। কিন্তু ফোন দেওয়ার পরই ঘটল আমার জীবনের আজ পর্যন্ত ঘটা সব থেকে বিব্রতকর ঘটনা!!

ফোনের ভেতর ছিল আমার আর আন্টির চুদাচুদির পরের সেই সেলফিগুলো। আমি ওগুলো ফোন থেকে সরাতেই ভুলে গিয়েছিলাম। রাজ দেখে ফেলল। ওর কাছে ধরা খেয়ে গেলাম।

রাজ দেখার পরই আমাকে ছবিগুলো দেখিয়ে বলল আমাকে বলল – ভোলা ! এগুলো কি?
আমি বললাম – না মানে, ইয়ে রাজ, মানে।
রাজ– তুই আমার মায়ের সাথে এটা কিভাবে করতে পারলি?
আমি – শোন, রাজ মানে, যা কিছু হয়েছিল দুইজনের মধ্যে মিউচুয়ালি হয়েছিল।

রাজ কিছুক্ষণ চুপ করে থাকল। কিন্তু সেটা বেশিক্ষণ স্থায়ী হল না। রাজ উঠে এসে আমার কলার ধরে গালে কিছুক্ষণ চড় মারল। আমি প্রতিরোধ করার আগেই বলল শালা – মাদারচোদ, তুই আমার মাকে চুদলি। দেখ, এবার আমি তোর মাকে চুদব। বদলা নেব। তুই শুধু দেখ আমি কি করি।

এরপর রাজ সাইকেল নিয়ে বেড়িয়ে গেল ওখান থেকে। আমি জানি ও আমার বাড়িতে যাচ্ছে। বাড়িতে মা একা থাকে।
বাবা দেশের বাইরে কাজের জন্য থাকে ও তিন চার বছর পর পর বাড়ি আসেন। মায়ের জন্য আমার চিন্তা হল। আমি রিক্সা নিলাম।
রাজ অনেক দূর চলে গেছে সাইকেল নিয়ে। এরই মধ্যে রিক্সা জ্যামে আটকে গেল। জ্যাম ছাড়তে প্রায় আধা ঘণ্টা লাগল। আমি বাড়ি পৌঁছলাম কিছুক্ষণ পর। গিয়ে দেখি দরজা খোলা। বাইরে রাজের সাইকেল পড়ে আছে। ভিতরে ঢুকেই দেখি কেউ নেই।

একটু এদিক ওদিক দেখলাম। খানিক পর দেখি মায়ের রুম থেকে গোঙানির আওয়াজ আসছে – আহ্, আহ্, উম, আহ্, আহ্ উফফ উমমম না না আমাকে ছেড়ে দে উফফ মাগো। আমার যেন পায়ের নিচ থেকে মাটি সরে গেল।

মায়ের রুমে গিয়ে দেখি দরজা বন্ধ। দরজা জোড়ে জোড়ে ধাক্কা দিলাম। কিন্তু খুলল না কেউ দরজা। মায়ের গোঙানির আওয়াজ আছেই। রুমের জানালা খুলে দিলাম। খুলে দিয়ে যে দৃশ্য দেখলাম!

রাজ মাকে খাটের উপর শুইয়ে  চুদছে। বালিশের উপর মাকে শুইয়ে দুহাতে ধরে রেখে রাজ ঘপাত ঘপাত করে চুদছে ।

আমি বললাম – রাজ,তুই কি করছিস ? ছাড় আমার মাকে আমার মা তোর মায়ের মতো।

রাজ বলল – কেন? আমার মাকে চোদার সময় মনে হয় নি এই কথা। তুই তো আমার মাকে চুদে মজা লুটেছিস এবার আমাকে চুদে একটু মজা নিতে দে ।

এরপর রাজ মায়ের দুধের বোঁটায় জোড়ে কামড় দিয়ে বলল – নে খানকী মাগী, এটা তোর ছেলের কর্মফল।
মা আহ্হ্ করে চিৎকার দিয়ে উঠল। মা রাজকে ছাড়ানোর জন্য চেষ্টা করছিল আর বলছিলো ছেড়ে দে রাজ এমন করিস না আমি তোর মায়ের মতো আমার কথাটা শোন ওটা বের করে নে এমন করিস না ।

মা রাজের বুকে ধাক্কা দিয়ে ওকে সরানোর চেষ্টা করছে কিন্তু রাজের শক্তির কাছে মা বার বার পরাজিত হল। তাই মা শেষ পর্যন্ত হাল ছেড়ে দিল।

এদিকে আমার জৈবিক চাহিদা মানসিক শোক কাটিয়ে উঠতে সাহায্য করল। এরকম চোদাচুদি দেখতে দেখতে আমার বাড়াটা খাড়া হয়ে গেল। আমি এবার আর কিছু না বলে মজা নিতে থাকলাম। ।

মার শরীরটা যা লাগছিল না। বিপাশা আন্টির থেকেও সেক্সী আমার মা। মায়ের গায়ের রং ফর্সা। চোদার সময় একদম মিলফ পর্নস্টারদের মতো লাগছিল। মাইগুলো আন্টির থেকেও অনেক টাইট ও তালের মতো। গুদের বাল কামানো ছিল। কামানো গুদের গোলাপী পাঁপড়িতে রাজের ৬ ইঞ্চি বাড়াটা পচ পচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

রাজ এবার ঠাপাতে ঠাপাতে মায়ের ঠোঁটে আলতো করে কামড়াতে লাগল। মায়ের দুধ, পাছা ধরে টিপতে লাগল। এতে মা শিৎকার দিতে লাগল। মনে হলো মাও ইঞ্জয় করা শুরু দিয়ে দিয়েছে।
মা আহ্, উহ্ করে শিৎকার দিল। ইঞ্জয় করবে নাই বা কেন। তিন বছর ধরে বাবা বাড়ি আসেন না। এতদিন পর গুদে বাড়া পেয়েছে। যে কোনো নারীই এতে কাবু হবে।

রাজ জোরে জোরে ঠাপ মারতে মারতে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চলেছে।
মা বললো অনেক করেছিস এবার ছেড়ে দে আর পারছিনা ।
রাজ বললো দাঁড়া আর একটু করে নিই বলেই দমাদম ঠাপ মারতে লাগল ।

মা শিৎকার দিতে দিতে কঁকিয়ে উঠছে।
রাজ এবার ঠাপাতে ঠাপাতে মাকে বললো আমার আসছে মাগী নে নে গুদ ভরে দিচ্ছি ধর ধর।
মা চমকে উঠে রাজের বুকে ঠেলা দিয়ে বললো না না ভেতরে ফেলিস না সর্বনাশ হয়ে যাবে দয়া করে বের করে নে।

রাজ মায়ের কোনো কথা না শুনে মাকে বুকে  চেপে ধরে বাড়াটাকে গুদে ঠেসে ধরে আহহহহ ওহহহ উমমমম করে  কেঁপে কেঁপে উঠলো। আমি বুঝতে পারছি রাজ মায়ের গুদে বাড়া ঠেসে ঝলকে ঝলকে ফ্যাদা ফেলছে।
মায়ের গুদে মাল পরতেই মা না ভেতরে ফেলিস  না উফফফ মাগো না আহহহহহহ   বলেই কেঁপে উঠে পাছাটা ঝাঁকুনি দিয়ে উঠলো ।
বুঝলাম মাও আরমে জল খসিয়ে দিলো।

কিছুক্ষণ পর রাজ মায়ের গুদ থেকে বাড়াটা বের করে পাশে শুয়ে পরলো।
মায়ের গুদের ফুটোটা ফাঁক হয়ে গলগল করে ঘন থকথকে বীর্য বের হতে লাগল ।

মা গুদে হাত দিয়ে কিছুটা বীর্য হাতে নিয়ে রাজকে বললো ছিঃ রাজ একি করলি শয়তান ছেলে ? অতো করে বললাম ভেতরে ফেলবি না তবুও কথা শুনলি না ।আমার জন্মনিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা নেই এখন আমার পেটে বাচ্ছা এসে গেলে আমি কি করবো তুইই বল।

রাজ হেসে বললো কিচ্ছু হবে না আন্টি তুমি চিন্তা করো না আমি একটা আই পিল দিয়ে যাবো খেয়ে নেবে বুঝলে।

মা তবুও রাগে গজগজ করতে করতে বললো শয়তান ছেলে কোথাকার পেটে বাচ্চা এলে তোকে আমি ছাড়বো না বলে দিলাম ।
রাজ বাড়ায় হাত বুলোতে বুলোতে হাসছে।
এরপর মা গুদে হাত চেপে ধরে বাথরুমে চলে গেলো ।
রাজ এখনো বিছানাতে শুয়ে আছে।

কিছুক্ষণ পর পর মা ঘরে এলো ।
রাজ আবার বাড়াটা নাড়াতে নাড়াতে বলল আয় মাগী এবার তোর পোঁদের শাস্তি হবে।

মা কিছু বলার আগেই রাজ মাকে উল্টিয়ে পাছা ফাঁক করল। আহ্ মায়ের কি বিশাল ফর্সা টসটসা দুটো পোঁদের দাবনা। রাজ ড্রেসিং টেবিল থেকে ভ্যাসলিনের কৌটা নিলো তারপর মার দাবনা দুটোকে টিপতে শুরু করল। মা আহহহ করে শিৎকার দিয়ে উঠল। এরপর মার পোঁদ ফাঁক করল। কালো পোদের ফুটো বেরিয়ে এল।
মা শুধু না না করছে আর বলছে রাজ আমি তোর পায়ে পরি তুই চাইলে আবার গুদ মেরে নে কিন্ত পোঁদে কিছু করিস না । পোঁদে ঢোকালে আমি ব্যাথায় মরে যাবো।

রাজ আঙ্গুলে ভেসলিন লাগিয়ে প্রথমে ওর বাঁড়াটাতে লাগলো। তারপর আরেকটু খানিকটা লাগিয়ে মার পোদের ফুটোয় আঙ্গুল ঢোকালো। আঙ্গুল ঢুকতেই মা ইইসসসস না না করে উঠল।

কিছুক্ষণ পোঁদের ভিতর রাজ আঙ্গুলি করতে লাগল। মা শিৎকার দিতে লাগল। এরপর আঙ্গুল বের করে লম্বা বাঁড়াটা পোঁদের ফুটোয় ঢোকাল। মা জোড়ে চিৎকার দিতে দিতে বলল না না রাজ বের করে নে আমি নিতে পারবো না উফ মাগো আমার পোঁদ ফেটে গেল রে বের কর ।
রাজ বলতে লাগল, খানকী মাগী, দেখ তোর ছেলে তোকে পোঁদ মারা খেতে দেখছে, দেখ।

মা আমার দিকে ফিরে তাকাল। আমি তো এসব দেখে মজা নিচ্ছিলাম আর খেঁচছিলাম।
মাকে আমার দিকে রাগী চোখে চেয়ে থাকতে দেখে আমি লজ্জায় পড়লাম।

কিন্তু মা আমার দিকে খেয়াল না করেই পোঁদের ঠাপে গোঁঙ্গরাতে লাগল। মা আ, আ,উহ করছিল।
মা বললো আমি আর পারছিনা প্লিজ পোঁদে আর করিস না আমার গুদে ঢুকিয়ে যা খুশি কর।

রাজ এবার বাড়াটাকে বের করে মাকে চিত করে শুইয়ে মায়ের উপর শুয়ে গুদে বাঁড়াটা ঢুকিয়ে আবার চোদা শুরু করল ।।

মা দু পা ফাঁক করে রাজের পুরো বাড়াটা গুদের ভেতরে নিচ্ছে । বাড়াটা পচপচ করে ঢুকছে আর বেরোচ্ছে । গুদের চারপাশটা ফেনা জমে আছে ।
এদিকে এইসব দৃশ্য দেখে আমার বাঁড়ার অবস্থা খারাপ । জানালার বাইরে থেকেই খেঁচে মাল ফেললাম। কিন্তু মাল ফেলার পর আবারও বাড়া বাবাজি শক্ত হয়ে উঠল।

রাজ মায়ের মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরছে।
মাও শিত্কার দিয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।

কিছুক্ষণ পর রাজ আবার বাড়াটা ঠেসে ধরে কেঁপে উঠল । বুঝলাম মায়ের গুদে রাজ আবার মাল ফেলছে। মাও রাজকে বুকে চেপে ধরে উফফ আহহ করে কেঁপে উঠল ।
এবার ও রাজ মালটা মায়ের গুদেই ফেললো। এরপর রাজ গুদ থেকে বাড়াটা বের করল।

মা গা এলিয়ে শুয়ে থাকল।আমি দেখলাম মায়ের গুদে থেকে হরহর করে ঘন থকথকে বীর্য বের হচ্ছে ।
মা বললো ছিঃ রাজ তুই আবার আমার ভেতরে ফেললি বের করে নিতে পারলি না ।
রাজ মার গালে কামড় দিয়ে বলল,শোন তোর মতো রসালো মাগীকে চুদে, চোদার শেষে গুদে মাল না ফেললে আরাম কিসের ????
আর সত্যি বলতে এই ছিলো তোর ছেলের শাস্তি। আর কাল তোর জন্য একটা আই পিল এনে দেবো খেয়ে নিস দেখবি পেট হবে না।
মা রাগে গজগজ করতে লাগলো।

এরপর রাজ জামাকাপড় পড়ে দরজা খুলে দিল।
আমাকে বাড়া বের করে খেঁচতে দেখে রাজ বলল – শালা হারামী  নিজের মাকে দেখেও খেঁচছিস। শালা মাদারচোদ কোথাকার। নে, শোধ বোধ হয়ে গেল। দেখলি তো, ইট মারলে পাটকেলটিও খেতে হয়। এই বলে বাড়ি থেকে চলে গেল।

আমি মার ঘরে গেলাম। মাকে বিদ্ধস্ত অবস্থায় পেলাম। মা শুয়ে তখনও উমম আহহ করে গোঙ্গানি দিচ্ছিল আর জোরে জোরে নিশ্বাস নিচ্ছে ।
মায়ের সারা শরীরে কামড়ের দাগ। মাইগুলো লাল হয়ে ফুলে আছে। আর গুদের ফুটোটা ফাঁক হয়ে হরহর করে ঘন থকথকে বীর্য বের হচ্ছে । রাজের পরপর দুবার এতোক্ষন রামঠাপ খেয়ে মায়ের নড়ার ক্ষমতা নেই।

চোখের সামনে মায়ের ল্যাংটো শরীরটা দেখে আমার কু মতলব গেল না। খুব ইচ্ছা করছিল যে মাকে ধরে চুদে দিই কিন্তু মায়ের শরীরের অবস্থা দেখে চোদার ইচ্ছা হলো না। যাইহোক আমার বাড়া খাড়াই ছিল।

আমি মায়ের মুখের উপর গিয়ে খেঁচতে লাগলাম । মা চোখ বন্ধ করে শুয়ে আছে তাই বুঝতে পারলো না । কিছুক্ষণ পর আমার গরম ঘন মাল মায়ের মুখে মাইতে ছিটকে ছিটকে পরতেই মা চোখ খুললো।

মা অসহায়ভাবে বলল – ইস মাদারচোদ!!
ছিঃ জানোয়ার ছেলে তুই মানুষ ? আজ তোর জন্য আমার এই অবস্থা হলো ছিঃ ।
তুই এতো নীচে নামতে পারবি আমি ভাবতে পারিনি । শেষে রাজের মায়ের সঙ্গে তুই ওইসব ছিঃ ছিঃ আমি তো ভাবতেই পারছিনা যে তুই আমার ছেলে।








চলবে .........................
[+] 5 users Like Pagol premi's post
Like Reply
#3
Valo laglo
Like Reply
#4
Updated dau
Like Reply
#5
Updates... please
Like Reply
#6
darun story brother. sathe achi. waiting for next update
Like Reply
#7
ফাটাফাটি লিখছেন, দাদা।

ছেলেকে দিয়ে কামুক মা-কে আচ্ছামতো চুদিয়ে দিন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#8
দারুন ছিলো, আপডেট কি আরো আসবে?
Like Reply
#9
ছেলের সঙ্গে সঙ্গম হোক
Like Reply
#10
ha abar ekta golpo suru holo... ja majh pothe theme jabe...
Like Reply
#11
Updated
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)