Thread Rating:
  • 36 Vote(s) - 3.03 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance আধুরা ইন্সান !
#1
খুব শীঘ্রই শুরু করবো একটা এমন জীবনের গল্প যেখানে জীবন নেই ! তাই জীবনের খোঁজে একজন মানুষের কাহিনি "আধুরা ইন্সান !" একটু অপেখ্যা করুন ! আকুল পাথার আপাতত বন্ধ ! কারন ঝর্না এই ফোরামে আছে এবং খুব রেগে গেছে তার জীবনী লিখছি বলে ! জানিনা কোথা থেকে এই ফোরামের সন্ধান পেল ! এখানে ওর নামটা কিছুতেই আমাকে জানায়নি ! কিন্তু বেশ কিছুদিন ধরে ওর সাথে ঝগড়া চলছে ! আগে অভিমানিনি কে মানিয়ে নিই তারপর ঝর্নার গল্প শুরু করবো ! 
[+] 5 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মনামি চলে গেছে ! অভির সময় দিয়াকে নিয়ে বেশ কেটে যাচ্ছে ! কিন্তু বাড়িতে এলেই সারা বাড়িটা যেন গিলতে আসে ! দিপা দেবী একদম একা হয়ে যান ! কিছুতেই সময় কাটতে চায়না ! প্রনবেশবাবু বাড়ির বাগান নিয়ে সময় কাটিয়ে দেন ! আসলে তিনিও বুঝতে দিতে চান না নিজের বুকের ভিতরের খালি অনুভুতির কথা !

আগামি ২০ তারিখে অভিকে পুনা যেতে হবে ! একটা মাল্টিন্যাসানাল কোম্পানিতে ইন্টারভিউ আছে ! পাপা যখনি কাছে পাচ্ছেন তখনই অভিকে বোঝানোর চেষ্টা করছেন যে ইন্টারভিউ দিতে পুনাতে না যেতে ! কলকাতায় কোন চাকরির চেষ্টা করতে ! শেষে অভি ওর পাপাকে বোঝায় যে এটা কলকাতার অফিসের জন্যই ইন্টারভিউ হচ্ছে ! যদি সিলেক্ট হয়ে যায় তাহলে হয়তো ওরা ট্রেইনিং এর জন্য ওকে কিছুদিন জার্মানি পাঠাবে ! তারপর পোস্টিং কলকাতার অফিসেই হবে ! প্রনবেশ বাবু কিছুই বলেন না ! মাথা নিচু করে ঘর থেকে বেড়িয়ে যান ! উনি কোনোদিন অভিকে ভাইপো হিসাবে দেখেন নি ! নিজের ছেলের মতোই মানুষ করেছেন ! আজ ওনার খুব কষ্ট হচ্ছে ! যে ছেলে পাপা কে মাকে ছেরে কোথাও যাবে না বলে এতগুলো চাকরি অবহেলায় ছেরে দিয়েছে সেই ছেলে আজ পুনা যাবে কাল জার্মানি ! " হে ভগবান ! এই বুড়ো বয়েসে যদি ছেলেও চলে যায় তাহলে কি করে বাঁচব ! " একটা গভির দীর্ঘশ্বাস প্রনবেশবাবুর মুখ থেকে বেড়িয়ে এলো !
দিয়া কিছুতেই কথা বলতে চায় না ! আজও অভি আর দিয়া অভিদের বারাসতের নিজেদের জমির আলে বসে ছিল ! দিয়া কিছুতেই মেনে নিতে পারছেনা যে অভি ওকে ছেরে পুনা যাবে ! অভি কিছুতেই বোঝাতে পারেনা যে ও শুধুই ইন্টারভিউ দিতে যাচ্ছে ! দিয়ার চোখ দিয়ে শুধুই জলের ধারা ! শেষে অভি মনামিকে  ফোন করে দিয়াকে বোঝানোর জন্য  অনুরোধ করে ! মনামি  কিচ্ছুক্ষন দিয়ার সাথে কথা বলার পরই ভাইকে  বলে যে পুনে থেকে যেন সোজা মুম্বাই চলে যায় শর্বাণী দিদির বাড়ি ! ওরাও আসছে সেখানে ! মুম্বাই থেকে শিরডি যাবে সবাই মিলে দর্শন করতে !
অভি হু হাঁ করে ফোন ছেরে দিলো ! দিয়ার চোখের জল কিছুতেই বাঁধ মানতে চায়না ! যখন দিয়া নিজের আঁচলে চোখের জল মুছছে ! ঠিক তখনই দিয়ার মোবাইল বেজে ওঠে ! ফোনের স্ক্রিনে চোখ রাখতেই দিয়ার চোয়াল শক্ত হয়ে যায় ! ফোনটাকে স্পিকার মোডে এবং রেকর্ডিং মোডে  দিয়ে দিয়া গম্ভির স্বরে বলে ওঠে "বলুন জামাইবাবু ! " অভির শরীরের রক্ত টগবগিয়ে ওঠে ! দিয়া অভিকে কিছু বলার সুযোগ না দিয়ে শক্ত হাতে ওর হাত চেপে ধরে ! অপর প্রান্ত থেকে ভেসে আসে বিদ্যুতের কণ্ঠস্বর ! " দিয়া দেবী ! কবে দেবেন ? অনেক দিন তো হোল গাধার সামনে গাজর ঝুলিয়ে আছেন ! এবার একটু গাজরটা নামিয়ে খেতে দেবেন নাকি অন্য কিছুর মতলবে আছেন ?"
অভির ইশারাতে দিয়া ফোনের উপর হাত চেপে ধরল ! অভি খুব নিচু স্বরে বলল "বলে দাও ! পরশুর মধ্যে উনি টাকা পেয়ে যাবেন ! " অভির কোথা মতোই মুখটাকে যতটা সম্ভব গম্ভির এবং শক্ত করে দিয়া বলে " পরশুর মধ্যে আপনি রিটার্ন পেয়ে যাবেন ! " বলেই ফোনটা কেটে দেয় ! ওদিকে বিদ্যুৎ ভেবে পায়না হটাত দিয়া এতো আত্মবিশ্বাস এবং টাকা কোথায় পেল ! "
Like Reply
#3
বাহ্!! খুব সুন্দর শুরুটা... শুরুতেই অনেক কিছু বলে দিলো প্রতিটা চরিত্র.
[+] 3 users Like Baban's post
Like Reply
#4
অসমাপ্ত কাহিনী কে সমাপ্ত করার জন্য আপনাকে নতুন ভাবে দেখতে চাই
[+] 1 user Likes রাজা রাম's post
Like Reply
#5
(27-03-2021, 08:48 PM)Baban Wrote: বাহ্!! খুব সুন্দর শুরুটা... শুরুতেই অনেক কিছু বলে দিলো প্রতিটা চরিত্র.

লেখার আগেই পরে নিলে ! বাহ ! ভালো লাগলো ! খুব ভালো লাগলো ! 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
(27-03-2021, 08:52 PM)রাজা রাম Wrote: অসমাপ্ত কাহিনী কে সমাপ্ত করার জন্য আপনাকে নতুন ভাবে 
 ???
Like Reply
#7
(27-03-2021, 08:52 PM)রাজা রাম Wrote: অসমাপ্ত কাহিনী কে সমাপ্ত করার জন্য আপনাকে নতুন ভাবে দেখতে চাই

অসমাপ্ত কাহিনী?? কোন গল্পের কথা বলছেন ?
Like Reply
#8
Very nice plot......ekta new story khub bhalo bhabe pabi mone hoche.....keep it up.....
[+] 1 user Likes raja05's post
Like Reply
#9
(27-03-2021, 09:23 PM)raja05 Wrote: Very nice plot......ekta new story khub bhalo bhabe pabi mone hoche.....keep it up.....

চেষ্টা করে যাচ্ছি! দেখি কি হয়...
Like Reply
#10
এটা তো পিনুরামের "চোরাবালি" গল্পটা !! তুমি লিখছো কেন ? পিনুদার অনুমতি আছে তাহলে নিশ্চয়ই !! 
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#11
(27-03-2021, 09:49 PM)Mr Fantastic Wrote: এটা তো পিনুরামের "চোরাবালি" গল্পটা !! তুমি লিখছো কেন ? পিনুদার অনুমতি আছে তাহলে নিশ্চয়ই !! 

আগেই বলেছি কোনো গল্পের সাথে মিল খুঁজতে যাবেন না! পিনু  গুরুদেব মানুষ..  গল্প কে    ক্ষমতা বা ইচ্ছা  কোনোটাই  নেই.. স্থান কাল পাত্র হয়তো  এক  হলেও   এক নয়
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
(27-03-2021, 09:49 PM)Mr Fantastic Wrote: এটা তো পিনুরামের "চোরাবালি" গল্পটা !! তুমি লিখছো কেন ? পিনুদার অনুমতি আছে তাহলে নিশ্চয়ই !! 

যাক.. ফিরে এসেছো তাহলে ❤
আশা করি সমস্যার সমাধান হয়েছে....
[+] 1 user Likes Baban's post
Like Reply
#13
(27-03-2021, 08:53 PM)dada_of_india Wrote: লেখার আগেই পরে নিলে ! বাহ ! ভালো লাগলো ! খুব ভালো লাগলো ! 

Dhon- no- baad Big Grin Big Grin

যাইহোক...... কাল আমিও একটা পুচকে সাইজের ১আপডেটের গপ্পো নিয়ে আসছি. আবার সেই ইরোটিক গপ্পো. Non-erotic তো বেশ কটা লিখলাম..... কিন্তু ওই দুস্টু গপ্পো একেবারে ছাড়লে কি চলে ?  Big Grin

পড়ে জানিও কেমন লাগলো.... গল্পের নাম - আদর
[+] 2 users Like Baban's post
Like Reply
#14
(27-03-2021, 10:43 PM)Baban Wrote: Dhon- no- baad Big Grin Big Grin

যাইহোক...... কাল আমিও একটা পুচকে সাইজের ১আপডেটের গপ্পো নিয়ে আসছি. আবার সেই ইরোটিক গপ্পো. Non-erotic তো বেশ কটা লিখলাম..... কিন্তু ওই দুস্টু গপ্পো একেবারে ছাড়লে কি চলে ?  Big Grin

পড়ে জানিও কেমন লাগলো.... গল্পের নাম - আদর

Dhon no baad দিলে কি আদর পাওয়া যায় ভাই?
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#15
Valo laglo
Like Reply
#16
বানান !!!
Angry
Like Reply
#17
(27-03-2021, 07:47 PM)dada_of_india Wrote: খুব শীঘ্রই শুরু করবো একটা এমন জীবনের গল্প যেখানে জীবন নেই ! তাই জীবনের খোঁজে একজন মানুষের কাহিনি "আধুরা ইন্সান !" একটু অপেখ্যা করুন ! আকুল পাথার আপাতত বন্ধ ! কারন ঝর্না এই ফোরামে আছে এবং খুব রেগে গেছে তার জীবনী লিখছি বলে ! জানিনা কোথা থেকে এই ফোরামের সন্ধান পেল ! এখানে ওর নামটা কিছুতেই আমাকে জানায়নি ! কিন্তু বেশ কিছুদিন ধরে ওর সাথে ঝগড়া চলছে ! আগে অভিমানিনি কে মানিয়ে নিই তারপর ঝর্নার গল্প শুরু করবো ! 

ঝর্নাকে এই ফোরামে আমিই ঢুকিয়েছি তোমাকে একটু টাইট দেওয়ার জন্য , নাহলে দিনদিন তোমার দুস্টুমি বেড়ে যাচ্ছিলো !!!

Mast
Like Reply
#18
এদিকে অভির রাগের পারদ ওর চোখ মুখ কে লাল করে দিয়েছে ! পরশু নয় , কালই বিদ্যুতকে উচিত শিক্ষা দিতে হবে ! দিয়া অভির একটা হাত শক্ত করে ধরে থাকে ! রাগের মাথায় যদি অভি কিছু করে বসে তাহলে কেলেঙ্কারির একশেষ হবে ! মনটাকে একটু শান্ত করে অভি মনামিকে ফোন করে ! শিত্রাভ ফোন তোলে ! " আরে শালাবাবু যে ! শুধু দিদির সাথেই ফোনে কথা বলবে? জামাইবাবুটা কি দোষ করলো ? না না জামাইবাবু ! সেইরকম কোন ব্যাপারই নয় ! আসলে মন মেজাজ খুব খারাপ ! তাই আর তোমার সাথে কথা বলা হয়ে ওঠে না ! দিদি কোথায় ?

-একটু আমার সাথেই না হয় কথা বল ! তোমার দিদি এখন বাথরুমে গেছে !
- না না ঠিক আছে ! আসলে মন মেজাজ খুব খারাপ ! তাই হয়তো কিছু উল্টোপাল্টা কথা বলে ফেলতে পারি ! তখন আপনি আবার আমার উপর রাগ করে বসবেন ! তার থেকে সামনের সপ্তাহে মুম্বাইতে যখন দেখা হবে তখন না হয় অনেক কথা বলবো ! আর তখন যদি কিছু বেফাঁস বলে ফেলি তখন আপনি আমাকে ধরে ক্যালাতেও পারবেন ! দিদি বাথরুম থেকে বেরুলে একটু ফোন করতে বলবেন !
- ওকে শালাবাবু ! তাই হবে ! শিত্রাভ বুঝতে পারল সত্যিই অভির মন মেজাজ খুব খারাপ ! তাই আর কথা না বাড়িয়ে ফোনটা কেটে দিলো !
দিয়া অভি দুজনেই কেউ কোন কথা বলছে না ! এইরকম নিস্তব্ধ পরিবেশ দিয়া আর সঝ্য করতে পারেনা ! শেষে দিয়াই বলে ওঠে "সন্ধ্যে হয়ে গেছে আমাকে ছেরে আসবে চলো ! "
- আর একটু বস প্লিজ ! তুমি বুঝতে পারছ না দিয়া আমি কতো মনঃকষ্টে আছি ! একদিকে মা অন্যদিকে পাপা, তুমি ......... মা আর পাপাকে ছেরে কোনোদিন বাইরে জাইনি  ! পাপা আমাকে চাকরি করার জন্য প্রেসার দিতেন ! কিন্তু তখন আমি নিজেই ওনাদের ছেড়ে বাইরে চাকরি করতে যাবনা বলতাম ! আর আজ আমি যখন চাকরির ইন্টারভিউ দিতে পুনে যাবো বলেছি তখন পাপা আমাকে কিছুতেই চারটে চাইছেন না ! আর সাথে আছো তুমি ! কি করে ইন্টারভিউ দিতে যাবো সেটাই চিন্তা করছি !
দিয়ার মুখে কোন কথা নেই ! মাটির দিকে মুখ করে বসে আছে ! চোখ থেকে টপ টপ করে চোখের জল  ঝরে পড়ছে ! দিয়ার মাথাটাকে টেনে নিজের বুকের সাথে চেপে ধরে অভি ! "কিছু শুনতে পাচ্ছ আমার বুকের ভিতরের কথা ? "
দিয়া কোন উত্তর না দিয়ে নিজের মাথা অভির বুকের সাথে চেপে ধরে ! অনেকক্ষণ দুজনে এই ভাবেই বসে ছিল ! সম্বিত ফিরল মোবাইলের ঘণ্টি শুনে !
- কেমন আছিস দিদি ? গম্ভির গলায় অভি মনামিকে বলল !
- তোর গলাটা এইরকম শোনাচ্ছে কেন রে ভাই ? কারুর সাথে কি কিছু হয়েছে ? কেউ কি তোকে কিছু বলেছে?
- না রে দিদি জানিনা কেন আজ খুব কাঁদতে ইচ্ছা করছে ! বাড়িতে ঢুকলে একদম খালি খালি লাগে ! মা পাপা সবাই কেমন যেন উদাস আর চুপচাপ হয়ে গেছে ! তুই বাড়িতে নেই ! সারা বাড়িটা যেন গিলতে আসে !
এদিক সেদিক দুই ভাইবোনের অনেক কথার পর হটাত অভি বলে " দিদি তোর একটা পরামর্শ চাই ! "
- বল না কি হয়েছে ভাই ......।
অভি তখন দিয়া আর বিদ্যুতের ব্যাপারে সমস্ত কথা বলে ! এবং এটাও বলে যে বিদ্যুৎ কি ভাবে দিয়াকে ব্লাকমেইল করছে টাকার জন্য ! অভির কথায় দিয়া সমস্ত কথা রেকর্ড করে রেখেছে ! ভাবছি কাল দিয়াকে নিয়ে লেখার কাছে টাকা দিয়ে সমস্ত রেকর্ডিং গুলো লেখা কে শুনিয়ে বিদ্যুতের সমস্ত কীর্তি ফাঁস করে দেবো  !
- ভুলেও যেন এই কাজটা করতে যাস না ! এতে করে লেখার জীবনে একটা ঝর আসবে ! ওদের দুজনের সংসার ভেসে যাবে ! তার থেকেও বড় কথা মামা আর মাইমার কথাটা ভাব ! বিদ্যুতকে জব্দ করা মানে লেখাকে আর মামা মামিকে কষ্ট দেওয়া ওদের সংসার ভেঙ্গে দেওয়া ! সেটা একদমই উচিত হবে না ! তার থেকে ভালো কাল তুই দিয়াকে নিয়ে ওদের বাড়ি চলে যা ! লেখার হাতে দিয়া কে দিয়েই টাকাটা দেওয়াবি আর লেখা কে দিয়েই বিদ্যুতকে ফোন করে দিয়ার ঋণশোধের খবর দেওয়াবি ! তারপর দেখিস বিদ্যুৎ কি ভাবে জ্বলে মরে !
পরে তোর আর দিয়ার যখন বিয়ে হবে তখন বিদ্যুতকে অপমান করার সুযোগ তোর আর দিয়ার চলে আসবে !
- এই জন্যই দিদি তোকে এতো ভালবাসি ! তুই যে ভাবে সব জিনিস গুলো বুঝিস সেইভাবে আমি বোঝার চেষ্টা করতে কেন পারিনা রে দিদি ?
- পাগল ভাই আমার ! যা এখন বাড়ি যা ! আগামি সোমবার মুম্বাইতে তোর সাথে আমাদের দেখা হবে ! ইন্টারভিউ শেষ হতেই মুম্বাই চলে আসবি !
- ঠিক আছে দিদি ! রাখলাম !
অভির মনটা বেশ এখন ফুরফুরে লাগছে ! দিয়ার গালে চকাত করে একটা চুমু খেয়ে নেয় অভি ! এই আধা অন্ধকারেও বেশ বোঝা যায় দিয়ার মুখ লজ্জায় লাল হয়ে গেছে !
ঠিক হয় কাল সকাল ১০ টার সময় দিয়াকে তুলে নিয়ে নৈহাটি যাবে ! বাইক স্টার্ট করতেই দিয়া পিছনে বসে অভির শরীরের সাথে নিজের শরীর মিশিয়ে দিতে চায় ! দিয়ার উদ্ধত স্তন অভির পিঠের সাথে মিশে যেতে চায় ! এদিকে নিজের পিঠে দিয়ার কমল স্তনের স্পর্শে অভির লিঙ্গ প্যান্টের ভিতরেই বিদ্রোহ করতে চায় ! একবার ভাবে অভি যে কোন অন্ধকার স্থানে বাইক দাঁড় করিয়ে নিজের প্রেয়শির সুধা পান করতে ! কিন্তু নিজের বিবেকের কাছে অভি হেরে যায় ! ! দিয়ার বাড়ির সামনের অন্ধকার গলিতে বাইক দাঁড় করিয়ে হেলমেট খুলতেই বাইকের পিছনে বসে থাকা দিয়া অভির মুখটাকে পিছনের দিকে হেলিয়ে একটা গভীর চুম্বন দিয়েই ছুঁটে  বাড়ির ভিতর পালিয়ে যায় !
সকাল থেকেই অভির মন খুব খারাপ ছিল কিন্তু এখন এক আদিম উন্মাদনায় ওর শরীর ভেসে যেতে চাইছে ! কিছুক্ষন থম মেরে দাঁড়িয়ে থাকার পর অভি বাড়ির দিকে পারি দেয় !
বাড়ি পৌঁছতেই মায়ের আদরের বকুনি ! " কোথায় ছিলিস এতক্ষন ? বাড়িতে যে বুড়ো মা বাপ আছে সেই ছিন্তাও কি নেই তোর ?"
মাকে বুকে জরিয়ে ধরে অভি ! " তোমরা আছো বলেইতো আমি আছি !" যদি তোমরা না থাকতে তাহলে কি এই পৃথিবীর মুখ কি আমি দেখতে পেতাম ?"
মা ছেলের আদর শেষ হলে আমাকেও একটু সুযোগ দিও কথা বলার ! পিছন থেকে পাপার গলার আওয়াজ পেতেই মা কে ছেড়ে পাপার দিকে ঘুরে দাঁড়িয়ে অপরাধির মতো মুখ করে দাঁড়িয়ে থাকে অভি !
- সময় হলে একটু আমার ঘরে এসো ! তোমার সাথে কথা আছে ! পাপার গম্ভির আওয়াজে মা ছেলে দুজনেই প্রমাদ গোনে !
পাপার পিছন পিছন অভি পাপার ঘরে ঢোকে ! ত্রিদিবেশবাবু খাটের দিকে ইশারা করে বলেন "বসো"
নিশব্দে অভি বসে পরে ! অভির দিকে পিছন ঘুরে ত্রিদিবেশ বাবু আলমারি খুলে নিজের ছোট হাত ব্যাগটা বের করে অভির সামনে এসে বসেন ! "পরশু তোমার পুনেতে যাবার কথা ! ফিরবে কবে?"
অভি বলে " ইন্টারভিউ হয়ে গেলে ওখান থেকে সোজা মুম্বাই, ওখানে ছোড়দি জামাইবাবু চলে আসবেন ! পরেরদিন সবাই মিলে শিরডি যাওয়ার কথা আছে ! মোটামুটি সাত আটদিন হয়তো লেগে যাবে ! ছোড়দি তোমায় কিছু বলেনি?
- হু ! শুধু একটা ছোট হু দিয়ে কথা সারেন ত্রিদিবেশ বাবু ! নিজের হাত ব্যাগ থেকে পুনের প্লেনের টিকিট বের করে অভির হাতে ধরিয়ে দেন ! তোমার টিকিট !
- কিন্তু কোম্পানি তো দেবে বলেছে ! তুমি কেন টিকিট কাটতে গেলে?
- তোমার লেখাপড়া আমি বুকের রক্তে কামানো পয়সায় করিয়েছি ! ধান চাল দিয়ে নয় ! ইন্টারভিউ লেটারটা তো ভালকরে পড়ো নি ! অতে লেখা আছে যে ইন্টারভিউ এর পর তোমাকে রিএম্বারশ করা হবে !
সত্যিই তো এটা তো খেয়াল করে নি অভি ! নিজের ভুল নিজে বুঝতে পেরে লজ্জায় মাথা নিচু করে নেয়  ! ত্রিদিবেশ বাবু হাজার দশেক মতো টাকা অভির হাতে ধরিয়ে দেন ! টিকিট আর টাকা নিয়ে নিশব্দে অভি ঘর ছেড়ে বেড়িয়ে যায়            
[+] 9 users Like ddey333's post
Like Reply
#19
সেই বাইক, সেই সুন্দরী আর সেই বাইকে উঠে পুরুষের পিঠে নারীর স্তনের অনুভূতি.... কেমন পিনুদার কথা মনে পড়ে গেলো ❤

খুব সুন্দর এই পর্বটা... স্নেহ ভালোবাসা টান সব ফুটে উঠেছে এই পর্বে
[+] 1 user Likes Baban's post
Like Reply
#20
(29-03-2021, 08:32 PM)Baban Wrote: সেই বাইক, সেই সুন্দরী আর সেই বাইকে উঠে পুরুষের পিঠে নারীর স্তনের অনুভূতি.... কেমন পিনুদার কথা মনে পড়ে গেলো ❤

খুব সুন্দর এই পর্বটা... স্নেহ ভালোবাসা টান সব ফুটে উঠেছে এই পর্বে

পিনুদার মতো করে লেখার চেষ্টা করছি ! কিন্তু সবাইকে জানিয়ে দিই যে  চোরাবালির সাথে কোন সম্পর্ক নেই ! কিছু চরিত্র হয়তো এখানেই আছে ... 
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)