Thread Rating:
  • 1 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মাসির গুদে স্বর্গ সুখ
#1
Heart 
Nam:); নমস্কার বন্ধুরা। Nam:);


আমার নাম তপন । সবাই আমাকে ভালোবেসে  তপু বলে ডাকে…।
আজ আমি আপনাদের বলব কিভাবে আমার এক নিজের মাসিকে আয়েশ করে  চুদলাম ।

আমি ২৩ বছরের এক যুবক। থাকি কলকাতাতে। আর যে মাসির কথা বলতে চলেছি তার নাম বুলা থাকে দিল্লিতে। সম্পর্কে আমার নিজের মাসি হয় মানে আমার মায়ের দিদি । এরপর আসি মাসির বর্ননাতে। 

মাসির বয়স ৪৩ বছর, এক পুত্র সন্তানের মা। গায়ের রং বেশ ফর্সা, মাথায় হালকা কোকড়ানো চুল পিঠের মাঝ পর্যন্ত নেমে গেছে। বুকের সাইজ ৩৬ডি, কোমর ৪৪ ,আর পাছা দেখলেই মাল পড়ে যাওয়ার উপক্রম। মেসো অর্থাৎ মাসির বরের হাই সুগার তাই আর বাঁড়া কোনো ভাবেই দাঁড়ায় না। মাসিকে দেখলেই বোঝা যায় শরীরে অনেক খিদে জমে আছে কিন্তু মেসো মাসিকে চুদে ঠিক আরাম দিতে পারেনা ।

এরপর আসি আসল ঘটনাটিতে।

সেবার আমি কলেজ থেকে গেছি দিল্লিতে  ভ্রমণে। তো আমার মামী বলল যাচ্ছিস যখন তখন একবার মাসির ওখান থেকে ঘুরেই আসিস। মাসি তো সারাদিন একলা থাকে তুই গেলে ভালো লাগবে।

এরপর আমি যথারীতি গেলাম দিল্লি। তারপর এক্সকার্শন না করে আমি স্যারকে বলে চলে গেলাম মাসির ওখানে। আগেই মামী বলে দিয়েছিল আমার যাওয়ার কথা।

আমি গিয়ে বেল বাজালাম। কিছুক্ষণ পর দেখি মাসি দরজা খুললো। দেখে তো আমি হাঁ।
মাসি একটা হাতকাটা কুর্তা আর লেগিংস পরে আছে।
মাইদুটো একদম উঁচু শৃঙ্গের মতো কুর্তা আর ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে মনে হচ্ছিল।
আর মাসি দেখি একদম ধপধপ করছে ফর্সা।

আমাকে দেখেই একদম জড়িয়ে ধরলো। আর বললো তপু তোকে সেই ৬ বছর আগে দেখেছি। এখন একদম পুরুষ হয়ে গেছিস। মাসির মাই দুটো আমার শক্ত বুকে ধাক্কা মারছিল। আর আমিও দেরি না করে মাসিকে শক্ত করে জড়িয়ে ধরলাম আমার বুকের সাথে। এদিকে আমার ৬ইঞ্চি লম্বা আর ৪ইঞ্চি ঘেরের মোটা কালো বাড়াটা একদম শক্ত হয়ে মাসির তলপেটে খোঁচা মারতে শুরু করে দিয়েছে।

প্রায় ৫ মিনিট পর মাসি আমাকে ছাড়ল বলার ভুল হবে বলে উচিত আমি ছাড়লাম।এরপর মাসি আমাকে ফ্রেশ হয়ে নিতে বলল। আমি বাথরুমে গিয়ে মাসি কে ভেবে হ্যান্ডেল মেরে আধ কাপ থকথকে সাদা বীর্য বের করে দিলাম। এরপর আমি হালকা খেয়ে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলো মেসোর ডাকে। দেখি মেসো রোগা হয়ে গেছে আর কেমন বয়স্ক লাগছে। যদিও মেসো মাসির থেকে ৮ বছরের বড়ো।

আমি এরপর মেসোর সাথে গল্প জুড়ে দিলাম। মেসো ভালোই খুশি আর আমি মাসির ছেলের সাথেও বেশ ভাব জমিয়ে ফেললাম। এরপর মাসি আমাদের ডিনারে ডাকলো। আমরা সকলে ডিনার এ গেলাম। এখন দেখলাম মাসি একটা হাতকাটা নাইটি পড়েছে আর আমার মাসি কে দেখেই বাঁড়া সুরশুড়িয়ে উঠলো। 

যাইহোক খাওয়া দাওয়া হয়ে গেলে আমি ঘুমোতে চলে গেলাম। কতক্ষন ঘুমিয়েছি জানিনা হঠাৎ একটা মৃদু কণ্ঠে ঘুম ভেঙে গেল। আমার রুম এর পাশের তাই মাসি আর মেসোর রুম। মাসির ছেলে শোয় ওই পাশের একটা রুমে। আমি ভালো করে শোনার জন্য আস্তে করে রুম থেকে বের হয়ে মাসীদের রুম এর সামনে গিয়ে দরজায় কান পাতলাম। শুনলাম মাসি মেসো কে ভর্ৎসনা করে বলছে ॥

বুড়ো লোক কিছুতেই বাঁড়া দাঁড়ায় না একেই তো ওই ৩.৫ইঞ্চির বাঁড়া। আমাকে কোনোদিন অর্গাজম দিতে পারিনি। আর এখন তো আর দাঁড়ায়ই না। তোমার জন্যে কি আমার এই বয়স থেকে গুদ শুকিয়ে মরতে হবে?

তখন দেখি মেসো বললো বুলা আমি তোমাকে বলেছি আমার বয়স হয়েছে আগের মতো আর পারিনা ।
তখন মাসি জোরে বলে উঠলো আমি এখন তাহলে কি করবো ?
তখন মেসো বললো তুমি তাহলে তোমার পছন্দ মতো কারো সাথে চুদিয়ে নাও।

মাসি বললো ছিঃ কি বলছো তুমি, না না আমি এসব পারবো না।আমি বরং চললাম এখন রান্নাঘরে যদি শশা ঢুকিয়ে একটু আরাম পাই ।এই শুনেই আমি আবার আমার জায়গায় এসে  মাসিকে ভেবে হ্যান্ডেল মেরে বীর্যপাত করে ঘুমিয়ে গেলাম।

পরের দিন সকালে উঠে মেসো কে দেখতে না পেয়ে আমি মাসি কে জিজ্ঞেস করলাম যে মাসি মেসো কোথায়?
তখন মাসি বললো যে মেসো কলকাতা গেছে আর ফিরবে ৭ দিন পর।

আমি এই শুনে বললাম যে আমি এলাম আর মেসো চলে গেল ধুর ভালো লাগেনা। এই সুন্দর মাসি বেশ রেগে গিয়ে বলল যে তুই আমার জন্যই তো এসেছিস তোর মেসোর জন্য তো নয়। আমি বললাম হ্যাঁ মানে কিন্তু।

মাসি বললো কোনো কিন্তু নয় তোকে আমি ৭ দিন ভালো ভাবে সঙ্গ দেবো তোর কোনো চিন্তা নেই।
আমি খুশি হয়ে বললাম ঠিক আছে মাসি জো হুকুম।
আমি মাসিকে বললাম মাসি মেসোর যে এই সুগার এর রোগ তাতে তো অনেক সমস্যা?

মাসি বললো হ্যাঁ ওর ও যেমন সমস্যা আমার আরো বেশি সমস্যা এই বয়স থেকেই শুকিয়ে মরতে হবে মনে হচ্ছে।
আমি বললাম কেন মাসি আমি কি জন্য আছি তাহলে?
তখন মাসি মুচকি হেসে বললো পারবি নাকি তুই?
আমি বললাম একবার বলেই দেখোনা পারি কি পারি না।

মাসি বললো ঠিক আছে আজ দুপুরে তোকে কয়েকটা কাজ দেব যদি পারিস তাহলে বুঝবো তুই আমার সাহায্য করতে পারবি।

এরপর দুপুরে স্নান খাওয়ার পর আমি নিজের রুমে শুয়ে ছিলাম ।
মাসি আমাকে ডাকলো এই তপু একবার আয় এখানে।

আমি গেলাম গিয়ে দেখলাম মাসি উপুড় হয়ে বিছানায় শুয়ে আছে পরনে একটা হলুদ টাইট নাইটি। আর ফর্সা পা দুটো ধপধপ করছে। আর পোঁদটা উঁচু হয়ে আছে। আমার তো দেখেই ধোন সুরশুড়িয়ে উঠলো।

আমি বললাম কি মাসি কিছু বলছিলে? 
মাসি বললো সকালে বললাম যে আমার কাজ করে দিতে পারলে বুঝবো যে তুই আমার কাজে আসবি আর তোকে কিছু কথা বলবো। 

আমি বললাম হ্যাঁ। মনে আছে। 
মাসি বলল বেশ বেশ দিদি (আমার মামী) বলছিল তুই নাকি দারুন মাসাজ করে দিতে পারিস?
আমি বললাম হ্যাঁ মোটামুটি পারি।

(একদিন মাসাজ করতে করতে আমি আমার মামীর ডবকা মাই দুটো দারুন ভাবে চটকে ছিলাম।) যাক সেসব কথা। 
আমি বললাম পারি মোটামুটি। 
মাসি বললো তখন যে শুরু করে পা থেকে । আজ পুরো বডি মাসাজ দিতে হবে পারবি তো? আমি বললাম হ্যাঁ পারবো।।এরপর আমি আস্তে আস্তে মাসির লোমহীন ফর্সা মসৃন পা গুলো টিপতে লাগলাম।

মাসির ডবকা পোঁদ দেখে আমার ধোন সুরশুড়িয়ে উঠছিল। আমি আস্তে আস্তে সাহস করে মাসির পাছাতে হাত দিলাম। এরপর মাসি কিছু বললনা দেখে আমি একটা টিপুনি দিলাম আর মাসি তাতেই উম্ম করে উঠলো। আমি বললাম মাসি তোমার নাইটিটার জন্য ভালো ভাবে টিপতে পারছিনা তোমার বডিটা। 

তখন মাসি মুচকি হেসে পিঠের চেন খুলে দিল আর শুয়ে পড়লো আমি দেখলাম মাসির নগ্ন ফর্সা পিঠের লাল ব্রা এর স্ট্র্যাপ তা যে কি সুন্দর লাগছে তা বলে বোঝাতে পারবোনা।

আমি তো আনন্দে মাসির পিঠ জুড়ে হাত চালাতে আর টিপতে লাগলাম। আর মাসি শুধু উম্ম উম্ম উফফ শব্দ করে শিত্কার  করতে লাগলো।
আমি এরপর মাসির ব্রা এর স্ট্র্যাপ এর উপরে হাত বোলাতে বোলাতে বললাম মাসি এটা খুব অসুবিধা করছে।
তখন মাসি হেসে বললো দাঁড়া দেখি কি করা যায়। মাসি শুয়ে শুয়ে আমাকে বললো খুলে দে হুকটা। আমি বিস্ময়ে বললাম ভনিতা করে যে মাসি কিভাবে এটা খুলতে হয় ঠিক জানিনা।
মাসি তখন বললো এটা খুলতে  জানিসনা আর তুই আমার দুঃখ ঘোচাবি বোকা ছেলে।

আমি কিছু বলছিনা দেখে মাসি শুয়েই পেছনে হাত এনে স্ট্র্যাপ খুলে দিল। আর উঠে বসে আমার দিকে পেছন হয়ে নাইটি আর ব্রা শরীর থেকে খুলে ফেলল। আমার সামনে আমার ডবকা মাসি শুধু একটা সাদা সায়া পরে উপুড় হয়ে শুয়ে আছে। দেখে এসব আমার মোটকা বাঁড়া তো পুরো টং ।আমি কোনো মতে হাত ঢুকিয়ে ওটাকে প্যান্ট এর ভেতর এডজাস্ট করলাম। তাতেও সামনে উঁচু হয়ে থাকলো। 

আমি মাসির পিঠ ভালো ভাবে চাপতে লাগলাম।আমি লক্ষ্য করলাম মাসির বগল দুটো একদম ফর্সা আর লোমহীন। আমার আবার লোমহীন ফর্সা বগল দেখলেই একদম অবস্থা খারাপ হয়ে যায়।
তখন মাসি বললো ভালো করে একটু ঘাড়টা ম্যাসাজ করে দিতে। ও সুযোগে আমি মাসির দুই বগলের তোলা দিয়ে হাত গলিয়ে মাসির ঘাড়ে রেখে একটু সামান্য টেনে মাসিকে উঁচু করলাম।

আর তখনই দেখলাম মাসির মাইয়ের বোঁটা  দুটো। উফফ কি বলবো একদম গোল আর হালকা লালচে বাদামি। আর তার চারিদিকে গোল বলয়টা হালকা গোলাপি। অতিরিক্ত ফর্সা হলে যা হয়। এরপর আমার বাঁড়া একদম প্যান্ট এর ভেতর ফোঁস ফোঁস শুরু করে দিয়েছে।

আমি মাসিকে বললাম তোমার হাত দুটো পেছন দিয়ে কোমরের কাছে নিয়ে এসো।মাসি হাত চালাতেই হাত লাগলো আমার বাঁড়াতে। মাসি বললো ওমা এটা কি রে এর কি হয়েছে ??
 আমি বললাম ও কিছুনা মাসি ওরকম একটু আধটু হয়।

তখন মাসি কিছু না বলে চুপ করে গেল। এরপর মাসি বললো মিলন আমার বুকটাও একটু ম্যাসাজ করে দে। 
আমি তো হতভম্ব হয়ে বললাম কি করে তা সম্ভব। 
তখন মাসি বললো কেন রে এইভাবে। বলেই মাসি একদম সম্পুর্ন চিত হয়ে গেল ।দেখলাম মাসির মাই দুখানা একদম উচুঁ হয়ে আছে। আসলে মেসো কোনোদিন তেমন ভাবে টেপেনি। আমি তো দেখে নিজেকে সামলাতে না পেরে একদম দুহাতে জোরে দুটো মাই কে চিপে ধরলাম। আর মাসি বলল  উফফ উম্ম একটু আস্তে টেপ তপু ।

আমি বললাম সরি মাসি তোমার কি লাগলো ? মাসি বললো নারে অনেক দিন পর বেশ আরাম পেলাম। মাসি বললো নে বেশ করে মাইদুটো  মালিশ করে দে। আমি তখন মাসির পেটের দুদিকে দুটো পা রেখে বেশ করে মাসির মাই দুটো কচলাতে লাগলাম। আর মাসি শুধু উম্ম উম্ম উম্ম আঃ উফফ কি সুখ রে তপু তোর টিপুনি তে টেপ যতো ইচ্ছা টেপ বলতে লাগলো। 
আমি বললাম সাহস করে যে মাসি তোমার ঐ দুটো খুব সুন্দর। 
মাসি বললো কোন দুটোরে তপু ??আমি বললাম লজ্জা লাগছে মাসি। 
মাসি বললো ওরে আমার ঢেমনা তোর সামনে হাফ ল্যাংটো হয়ে শুয়ে আমি দুধ টেপাচ্ছি তোকে দিয়ে আর লজ্জা লাগছে তোর। 

আমি বললাম সরি মাসি তোমার মাই দুটো খুব সুন্দর। একটুও ঝোলেনি কি খাড়া খাড়া আছে। দেখলেই লোভ লাগে। 
মাসি বললো কোনো জিনিস কম ব্যবহার হলে সেটা ভালোই থাকে রে। আচ্চা তপু তোর কি লোভ লাগছে ওগুলো দেখে? 
আমি বললাম তখন মরিয়া হয়ে যে মাসি ওগুলো বেশ করে চুষতে ইচ্ছে করছে। যেই না বলা অমনি মাসি আমাকে টেনে আমার মুখটা সোজা মাসির ডান মাইতে গুঁজে দিয়ে বললো নে চোষ ।।

যেই না মুখ গুঁজে দিল আমি সব ভুলে মাসির ওপরে একদম ঝাঁপিয়ে পড়লাম আর মাসির বাম মাইটাকে শক্ত করে টিপে ধরে পালা করে করে একবার বাম মাই আরেকবার ডান মাই চুষতে আর টিপতে লাগলাম। 
আর মাসি শুরু করলো গোঙানি উম্ম উম্ম আঃ মিলন টেপ টেপ কেউ টেপে না আমার। আমার মাই দুটো চুষে খেয়ে নে। 
আমি বললাম তুমি শুধু দেখতে থাকো মাসি আমি কি করি।

আমি মাসির ঘাড়ে ,গলায় পাগলের মতো কিস করতে শুরু করতেই দেখলাম মাসি আমাকে পাল্টা কিস করতে শুরু করে দিয়েছে। আমি এরপর মাই ছেড়ে আস্তে আস্তে মাসির সুগভীর পেট আর নাভির দিকে মন দিলাম। মাসির পেট এ একটুও চর্বি নেই। আমি পাগলের মতো কামড়াতে আর কিস করতে লাগলাম।

এরপর আমি জিভ চালিয়ে দিলাম মাসির নাভিতে। মাসি এতে একেবারে পাগল হয়ে গেল আর বলতে থাকলো আমাকে খা ভালো করে খা। আমি এরপর মাসির সায়া খুলে দেখলাম ভেতরে মাসি কোনো প্যান্টি পড়েনি আর মাসির গুদে কোনো লোম নেই একদম হালকা গোলাপি একটা গুদ।

আমি দেখে সোজা জিভ আর তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলাম মাসির গুদে আর শুরু করলাম নাড়ানো আর চোষন। মাসি তো আমার চুল খামচে ধরে আমার ঠোঁটে নিজের গুদ ঘসছে আর বলছে মাগো মরে গেলাম। আঃ আঃ আঃ কি সুখ উফফ উফফ তপু কি দারুন লাগছে আমাকে খা ভালো করে আমার শরীরটা কে খা। আমি বললাম দেখে যাও মাসি আমি তোমার কি করি। এরপর ৫ মিনিটের চোষন এ মাসি আমার মুখেই জল খসিয়ে কাঁপতে কাঁপতে এলিয়ে পড়লো।

আমি মাসির গুদের ঘোলা জল চেটে খেলাম। এরপর আমি গেঞ্জি আর প্যান্ট খুলে আমার 6ইঞ্চি মোটা আর 4ইঞ্চি মোটা কালো ধোন নিয়ে গিয়ে মাসির ঠোঁটে লাগালাম। মাসি চোখ খুলে দেখেই বললো ওয়াও বাপরে বাপ এত্তো বড়ো  তপু এটা কি রে ? কি বানিয়েছিস তুই । 

আমি বললাম এটা তোমার গুদের সুখ কাঠি বুলা রানী। এখন চোষো এটাকে। 
মাসি বললো না আমি বাঁড়া অনেক দিন মুখে নিইনি আমি পারবো না । এই শুনে আমি রেগে  গিয়ে মাসির চুল ধরে জোর করে মাসির গলা পর্যন্ত পুড়ে দিলাম আমার কালো বাঁড়াটা । মাসি তখন ওয়াক শব্দ করে চুষতে লাগলো প্রাণ পন । 
আর আমি মাসির মাই গুলোকে আচ্ছা করে টিপতে লাগলাম।।মাসির নরম মাখনের মতো ৩৬ সাইজ এর মাই দুটো টিপতে টিপতে লাল করে ফেললাম। আর মাসি ক্রমাগত উম্ম উম্ম উফফ আহঃ তপু ছিঁড়ে ফেল আমার মাই দুটো বলে গোঙাতে লাগলো। আর আমার বাঁড়া টা কে প্রানপন চুষতে লাগলো । 
এরকম ভাবে ১৫ মিনিট পর আমি বললাম মাসি  আমার আসছে আসছে কোথায় ফেলবো মুখে ?

 মাসি কোনোমতে হাঁফাতে হাঁফাতে বললো হুমমম আমার মুখেই ফেলে দে সোনা কতদিন টাটকা বীর্য খাইনি। বলতে বলতেই আমি বললাম মাসি আসছে নাও আমার বীর্য। এই বলে আমি মাসির মুখে আমার সাদা আঠালো থকথকে আধ কাপ বীর্য ঢেলে দিলাম। আর মাসিও দেখলাম কোঁত কোঁত করে পুরো বীর্যটাকে একেবারে গিলে নিল।।

আমি মাসির মুখ থেকে আমার বাঁড়া বের করে মাসির গোলাপি ঠোঁটে আবার ঘষতে লাগলাম। মাসির মাই গুলো সাথে সাথে আবার চটকাতে শুরু করলাম। দেখতেই দেখতে মাসি আবার গরম হয়ে উঠলো। আমি মাসির মাইয়ের বোঁটাগুলো ধরে গোল করে ঘোরাতে লাগলাম আর তাতে মাসি একদম কামে উত্তেজিত হয়ে উঠলো। আর মাসির নরম ঠোঁট আর হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়া আবার ভীম মূর্তি ধারণ করলো। মাসি এরপর গোঙাতে গোঙাতে বললো তপু আর নয় সোনা এবার আমার উপোষী গুদটা তোর লেওড়া দিয়ে চুদে খাল করে দে খুব কুটকুট করছে আর পারছিনা।

আমি বললাম হুমম মাসি দেবো। তবে একটা শর্ত আছে।
মাসি কোঁকাতে কোঁকাতে বললো কি শর্ত?
আমি বললাম আমি যখন ইচ্ছে তোমাকে চুদবো তুমি না করতে পারবে না।
মাসি বললো এটা আবার অসম্ভবের কি আছে তাই হবে সোনা।
আমি মাসির ক্লিটোরিসটা দিলাম মুচড়ে। 
কঁকিয়ে মাসি বললো হ্যাঁ হ্যাঁ যতো ইচ্ছা চুদিস এখন তুই ঢোকা। 

আমি বললাম দাঁড়াও এই তো সবে শুরু। বলে আমি আমার বাঁড়াটা তে ভালো করে থুতু লাগিয়ে মাসির গুদের চেরায় লম্বালম্বি ভাবে ঘষতে লাগলাম। মাসি তাতে কাটা ছাগলের মতো কাতরাতে থাকলো। আমি মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে চাপ দিতে যাবো সেই সময়ে হঠাতই 
মাসি বললো : এই তপু একটু দাড়া ।
আমি : কি হলো মাসি ?
মাসি : তোর কাছে নিরোধ আছে ???
আমি :(অবাক হয়ে ) না মাসি নিরোধ তো নেই।
মাসি: যাঃ তাহলে কি হবে? এখন আমার রিস্ক পিরিয়ড চলছে নিরোধ ছাড়া করলে পেটে বাচ্চা এসে যেতে পারে আমি রিক্স নিতে পারবো না রে।
আমি : আচ্ছা মাসি মাল ভেতরে ফেলবো না তাহলে হবে তো ?????
মাসি : (কিছু ভেবে) তুই মালটা বাইরে ফেলতে পারবি তো নাকি? 
আমি :হ্যা গো মাসি মাল বাইরে ফেলবো ।

মাসি বললো উম্ম উম্ম খুব সাবধানে করবি সোনা ভুল করে একফোঁটাও ভেতরে ফেলবি না তাহলে সর্বনাশ হয়ে যাবে ।
আমি : ঠিক আছে মাসি এবার ঢোকাই ?
মাসি : হুমম ঢোকা এবার খুব কুটকুট করছে। 

আমি বললাম এই নাও মাসি বলেই মারলাম একটা হোৎকা ঠাপ আর মাসির গুদে আমার বাঁড়ার অর্ধেক সেঁধিয়ে গেল। মাসি চিৎকার করে উঠলো ও মা গো আমার গুদ ফেটে গেলো গো।
আমি আবার একটা ঠাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল । আমাদের দুটো তলপেট ঠেকে এক হয়ে গেলো ।

আমি অবাক হলাম মাসি এক ছেলের মা হলেও মাসির গুদ এখনো কিন্ত ভালোই টাইট আছে। 

এরপর আমি শুরু করলাম ঘোড়ার মতো গাদন। আর ঠাপের তালে তালে মাসির ডবকা মাই দুটো দুলতে লাগলো আর আমি মাঝে মাঝেই পকপক করে ধরে টিপতে লাগলাম। 
আমি ঠাপাতে ঠাপাতে বললাম 
আমি -- মাসি তোমার গুদ একটা বাচ্চা হবার পর ও একটু ও আলগা হয়ে যায়নি এখনো এতো টাইট আছে কি করে।
মাসি --- আমার বাচ্চাটা সিজারিয়ান হয়েছে তাই গুদ আলগা হয়নি । আর তাছাড়া তোর মেসোর বাড়াটা ও খুব ছোটো ।

মিনিট ১০ এর মধ্যেই মাসি উম্ম উফফ আঃ আহঃ আসছে আসছে বলে কাঁপতে কাঁপতে পাছাটা তুলে ঝাঁকুনি দিয়ে  জল খসিয়ে নেতিয়ে পড়লো। আমি আমার বাঁড়াটা মাসির গুদ থেকে বের করে নিলাম।
মাসি দেখে বললো কি হলো করবি তো বার করলি কেনো ?
আমি বললাম চুপ দেখো আমি কি করি এই বলে মাসির দুধের খাঁজে বাঁড়া টা ঢুকিয়ে শুরু করলাম মাসির মাই চোদা। মাসি তো সুখে পাগল হয়ে যেতে লাগলো।

আমি ৫ মিনিট  মাই চোদার পর মাসিকে উল্টে দিয়ে কুত্তি বানালাম। মাসি কিছু বোঝার আগেই পেছন থেকে এক রাম ঠাপ মেরে আমার বাড়াটাকে মাসির তলপেট পর্যন্ত গেঁথে দিলাম। আর মাসি দেখলাম জোরে আহঃ মা গো আস্তেএএএএ ঢোকা বলে চিৎকার করে বালিশে মুখ গুঁজে দিল। 

এরপর আমি পেছন থেকে মাসির মাইদুটোকে ধরে গায়ের জোরে ঠাপাতে লাগলাম আর মাসি শুধু আহঃ আহঃ ওওও করে গোঙাতে লাগলো ।
মাসি গুদের পাঁপড়ি দিয়ে যতোই বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ততই আমি আরামে জোরে জোরে ঠাপ মারছি ।

মাসি বললো তপু যতো ইচ্ছা চোদ তবে সাবধানে কর ভুল করে ভেতরে ফেলবি না ,,হবার আগে বের করে নিবি।

আমি হোক হোক করে ঠাপাতে ঠাপাতে বললাম 
ঠিক আছে মাসি আমার হবার আগে বের করে নেবো তুমি নিশ্চিন্তে ঠাপ খেতে থাকো।

মাসি বললো আহহ কি আরাম আরো জোরে জোরে ঠাপা । মাসির গুদ থেকে হরহর করে ঘন সাদা রস বের হয়ে আসছে । পচ পচ করে আওয়াজ হচ্ছে । গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

কিছুক্ষণ এইভাবে ঠাপানোর পর আমি বুঝতে পারলাম আমার তলপেট ভারী হয়ে আসছে মানে মাল পরার সময় হয়ে আসছে। আমি বুলা মাসির পিঠে চুমু খেয়ে বললাম মাসি সোনা কোথায় ফেলবো? বাইরে ফেলে দিই ????

মাসি আরামে বললো হুমম বের করে বাইরে ফেলে দে ,, ভেতরে ফেলিস না পেটে বাচ্ছা এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদ থেকে বের করে ছড়াৎ ছড়াৎ করে মাসির পিঠে বীর্য ফেলে মাসির পাশে এলিয়ে পড়লাম ।
মাসিও গুদের জল খসিয়ে ধপাস করে নেতিয়ে পড়লো। 

একটু পর আমি মাসির কানে কানে বললাম কেমন লাগলো বুলা সোনা?
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মাসি আবেশে বললো খুব ভালো ,কিন্তু তোর গরম মালটা গুদে পরলে আরো বেশি সুখ পেতাম কিন্তু দেখ আমার কপালটাই খারাপ ।

আমি বললাম মাসি তোমার মাসিক কবে হয়েছে ??
মাসি বললো এখন মাসিকের বারোদিন চলছে।
আমি : তোমার মাসিক ঠিকঠাক সময়ে হয় ?
মাসি : হুমমম আমার রেগুলার মাসিক হয় সেজন্যই তো ভয় পাচ্ছি ।

আমি মাসিকে জড়িয়ে ধরে মাসির মাইতে হাত বোলাতে লাগলাম।

এরপর হঠাৎ আমার মাসির ডবকা ফর্সা পোঁদের দিকে নজর পড়লো । আমি মাসির পাছায় হাত বোলাতে বোলাতে বললাম বুলা মেসো তোমার পোঁদ মারেনি?

মাসি তখন বললো যে নিজের বউ এর গুদ মারতে পারেনা ঠিক ভাবে সে আবার মারবে পোঁদ। আমি তখন আমার আঙ্গুল এ ভেসলিন লাগিয়ে আমার তিনটে আঙ্গুল পক করে মাসির পোঁদের ফুটোয় ভরে দিলাম। ভরে দিতেই মাসি যন্ত্রনা যে উফফ করে বলে উঠলো তপু ওখানে আবার কি হলো লাগছে আহঃ ছাড় ।

আমি বললাম মাসি আমি তোমার পোঁদ মারবো সোনা।
মাসি আঁতকে উঠে বললো না না আমি শুনেছি পোঁদে বাঁড়া ঢোকালে খুব যন্ত্রনা হয়।

আমি তখন বললাম মাসির পোঁদে আঙ্গুল চালাতে চালাতে কেমন যন্ত্রনা হয় শুনি, আর তোমাকে কে বলেছে এই কথা শুনি।

মাসি বললো না সে বলা যাবে না। যেই বলা আমি আরো জোরে জোরে আঙ্গুল চালাতে শুরু করলাম, আর সাথে সাথে বাম হাতে করে মাসির ক্লিটটা কে নাড়াতে শুরু করলাম। মাসি কামে আর যন্ত্রনায় বলতে লাগলো উম্ম আহহ আহহ মিলন ছাড় ছাড় আর পারছিনা লাগছে পোঁদে খুব লাগছে রে।

আমি বললাম আজ তোমার কুমারী পোঁদ তো আমি মারবই। তবে তুমি বলো কে তোমাকে একথা বলেছে।
মাসি তখন খানিক বাধ্য হয়েই বললো আমাকে বলেছে দিদি মনে তোর মামী।

আমি বললাম মালা মামী তোমাকে বলেছে একথা। তখন মাসি বললো হ্যাঁ রে। শুনেই আমার বাড়াটা আবার খাড়া হয়ে উঠলো।

এরপর আমি শুয়ে ভাবতে লাগলাম যে তাহলে কি মালা মামীই কি প্ল্যান করে বুলা মাসির সাথে এরকম চোদাচুদি করাতে পাঠালো।

আমি চুপ করে আছি দেখে মাসি আমার নেতিয়ে পড়া বাড়াটা কে বেশ করে কচলাতে কচলাতে বললো এই তপু কি ভাবছিস?

আমি বললাম মাসি আজ তোমাকে একটা কথা বলবো তুমি শোনো মন দিয়ে। মাসি বললো আমার বুকে চুমু খেয়ে কি কথা রে।

আমি বললাম এটা মালা মামীর সাথে ঘটে একটা ঘটনা।
মাসি হাসতে হাসতে বললো যে তুই কি দিদি কেও লাগিয়েছিল নাকি?
আমি বললাম না গো লাগাই নি মানে লাগাতে পারিনি। তবে হ্যাঁ মাই দুটো বেশ করে টিপেছি। মাসি বললো আচ্ছা আচ্ছা নে আর দুঃখ করতে হবে না তোর সব আশায় পূরণ হবে।
আমি বললাম কিভাবে?

তখন মাসি বললো পরশু দিনে দিদি আসছে রে। আমি আকাশ থেকে পড়লাম।
বললাম কি বলছো মাসি মামী তো আমাকে বলেনি।
তখন মাসি বললো এটা একটা সারপ্রাইজ আছে।
আমি তখন মাসিকে জড়িয়ে ধরে বললাম ও তাই নাকি বলে মাসির সুন্দর বড়ো বড়ো মাই দুটো মুখে নিয়ে চুষতে আর টিপতে লাগলাম। মাসি দেখি হালকা গুঙিয়ে উঠলো উফফ কি হচ্ছে আর কতো চুষবি।

আমি বললাম বুলা সোনা এই তো সব শুরু। চুদে চুদে তোমার গুদ আমি হলহলে করে না করে দিয়েছি তো আমিও মাসি চোদা তপু নই। মাসি শুনে হেসে বললো ওরে আমার মাসি চোদা বেশি কথা না বলে আমার গুদের পোকা গুলো ভালো ভাবে থেঁতলে দে।

এই ফাঁকে আমি আপনাদের মালা মামীর একটু বর্ননা দিয়ে নিই।

মালা মামীর বয়স 35। লম্বায় 5 ফুট 7 ইঞ্চি। স্লিম ঠিক নয় একটু বেশি স্লিম এর থেকে। মাইদুটো দেখার মতো প্রায় 36 D কিন্তু ব্যাপার হলো একদম খাড়া। এক ফোঁটাও ঝোলেনি। আর পাছা আর কোমর দেখলেই মাল পরে যাবে। গায়ের রং উজ্জ্বল শ্যাম বর্ন। গায়ে কোথাও একটুও লোম নেই একদম মসৃন। আর নাক টিকলো দেখতে বেশ বেশ সুন্দরী। আর মামী সবসময় স্লীভ লেস ব্লাউজ বা নাইটি পরে। মোট কথা মালা মামী আমার স্বপ্নের আরেক নারী। বলতে অসুবিধে নেই এই দুই বোনকে দেখলেই আমার মাথায় কাম উঠে যায়।

আমি এরপর শুরু করলাম মাসির নাভি দিয়ে খেলা। আমি নাভিতে জিভ দিয়ে চাটতেই মাসি পাগলের মতো কাতরে উঠতে লাগলো। হঠাৎ আমি বললাম মাসি তুমি কি মামীকে বলেছ নাকি আমাদের এই সম্পর্কের কথা।
মাসি বললো গুঙিয়ে উঠে নাহ তপু বলিনি। বরং দিদিই জিজ্ঞেস করছিল আমাদের মধ্যে কিছু হলো কিনা।
আমার তো শুনেই মনে লাড্ডু ফুটতে লাগলো। আমি বেশ বুঝতে পারলাম ডবকা মালা মামী মোটামুটি লাইনেই আছে। একটু খেলিয়ে পরে মালটাকে এক বিছানায় এনে দুজনকে একসাথে চুদে গুদ খাল করে দেবো।

এরপর আমি দ্বিগুন উৎসাহে শুরু করলাম মাসির গুদ চোষন আর মাইয়ের টেপন। মাসি আমার চোষন আর টেপন এর জ্বালায় কঁকিয়ে উঠতে লাগলো । আর আমি তত মাসির গুদে জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলাম। মাসি দেখলাম বলতে লাগলো জোরে তপু আরো জোরে আমার রস খসবে । আমি দ্বিগুন উৎসাহে আঙ্গুল চালাতে চালাতে বললাম জানি তো সোনা মাসি। এই রকম করতে করতেই মাসি ৫ মিনিট এর ভেতর কাঁপতে কাঁপতে আমার হাতে উষ্ণ গুদের জল খসিয়ে ধপ করে বিছানায় এলিয়ে পড়লো।

এরপর আমি সোজাসুজি মাসিকে উপুড় করে কুত্তি বানিয়ে দিলাম। মাসি বললো তপু এই প্রথম আমার এতবার জল খসলো। আগে তোর মেসোর কাছে একবারও জল খসেনি।
আমি বললাম তাই নাকি বুলা সোনা।
মাসি আদুরে গলায় বলল হুঁ।

আমি এরপর মাসির পোঁদের ফুটোয় ভালো করে হাত বোলাতে লাগলাম। করতে করতেই পক পক করে দুটো আঙ্গুল এক সাথে মাসির পোঁদের ভেতর ঢুকিয়ে দিলাম। মাসি কাম আর যন্ত্রনায় উফফ উমমম আহঃ তপু কি হচ্ছে কি লাগছে তো।
আমি বললাম ওরে আমার বারো ভাতারি মাসি চুপচাপ থাক নাহলে এমন চোদন দেব না যে দাঁড়াতে পারবিনা। এখন আমি তোর পোঁদ মারবো রে তোর কুমারী পোঁদ। এই পোঁদ না মেরে আমি থাকতে পারছি না।

মাসি আতঙ্কে বলে উঠলো না তপু না। তুই যত খুশি আমার গুদ মার , মাই চোদ কিন্তু পোঁদ মারিস না। আমি তাহলে মরেই যাবো যন্ত্রনায়।

এই শুনে আমি হেসে বললাম তোমার ঐ মাগী দিদির কথা তোমার গাঁড়ে গুঁজে রাখো এই বলে মাসির পোঁদের ফুটোয় ভালো করে ভেসলিন লাগালাম। আমার নিজের বাঁড়াটাকে কপ করে মাসির মুখে পুরে একদম মাসির গলা পর্যন্ত পাঠিয়ে দিলাম। শুরু করলাম মাসির মুখ চোদা।

মাসি উম্ম ওওও আহঃ করে আমার বাঁড়াটাকে ভালো করে নিজের লালা দিয়ে ভিজিয়ে দিলো। আমি এরপর সটান বাঁড়াটাকে বের করে মাসির দাবনা দুটোকে জোরে টেনে ধরে আমার বাঁড়াটাকে মাসির পোঁদের ফুটোয় সেট করলাম।।

মাসি না না বলার আগেই এক প্রচন্ড হঁতকা ঠাপে আমার বাঁড়া এর অর্ধেকের কাছে মাসির পোঁদের ফুটোয় সেঁধিয়ে গেল। সঙ্গে সঙ্গেই মাসি কঁকিয়ে চিৎকার করে উঠলো উমমম ওওও মা গো আহঃ আহঃ আহঃ মরে গেলাম গো। বাঁচাও ওরে তপু বার করে নে রে পোঁদ ফেটে গেলোরে।

আমি তখন টেনে আমার বাঁড়ার বেশির ভাগটাই বের করে নিলাম আর শুধু মুন্ডিটা মাসির ফুটোর ভেতরে ছিল। আমি এরপর পেছন থেকে মাসির সুন্দর সাদা মাই দুটোকে ধরে ধীরে ধীরে কচলাতে থাকলাম আর মাসির ঘাড়ে আর পিঠে ইচ্ছে মত চুমু খেতে লাগলাম।
এতে করে দেখি মাসি আস্তে আস্তে গরম হতে লাগলো। এরকম ভাবে ৫ মিনিট চলার পর আমি বুঝতে পারলাম যে মাসির পোঁদে ব্যাথা সয়ে গেছে। ।

হঠাৎ করে মাসির মাই দুটোকে শক্ত করে চিপে ধরে আমি শুরু করলাম উদ্দাম ঠাপ। মাসি ও চিৎকার শুরু করলো। উফফ তপু উম্ম নাহ আহঃ আহঃ আর পারিনা, বের করে নে , ও রে আমার মাগী দিদি রে , মা গো ।

আমি নির্দয় ভাবে মাসির মাই ধরে ঠাপের পর ঠাপ লাগাতেই লাগলাম। মাসির একেই না চোদা পোঁদ তার ওপর ওই রকম সুন্দর পোঁদ। আমার বাঁড়াতো আরামে একদম লাফালাফি শুরু করে দিয়েছে।
কিছুক্ষণ পোঁদ মারার পর আমি তখন মাসির পোঁদ থেকে একটানে বাঁড়াটা বের করে নিয়ে মাসি কিছু বোঝার আগেই ভচ করে মাসির গোলাপি গুদে ঢুকিয়ে দিলাম।

মাসি উম্ম মা গো কি সুখ নে তপু গুদটা ভালো করে মেরে দে বলে গুঙিয়ে উঠলো। আমি মাসির মাই ধরে একের উপর আরেক লম্বা হোঁতকা ঠাপে মাসিকে এলোমেলো করে দিতে থাকলাম। মাসি পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়ার ঠাপ নিতে লাগল ।

হঠাৎ বুঝতে পারলাম মাসি গুদ দিয়ে আমার বাঁড়াটা বেশ করে কামড়ে ধরেছে।গুদের এই কামড়ে ধরাটা আমার ভীষণ ভালো লাগে ।
মাসি আবার কঁকিয়ে উঠে উফফ উম্ম আহঃ বলে জল খসিয়ে নেতিয়ে পড়লো। বুঝলাম মাসির গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।
খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । তারপর হরহর করে রস বের হতে লাগল ।

আমিও আর ধরে রাখতে না পেরে মাসিকে নিবিড় ভাবে জড়িয়ে ধরে মাসির কানে ফিসফিস করে বললাম বুলা সোনা আমার এবার গরম গরম ফেদা বেরোবে ভেতরে ফেলব ???

মাসি ভয় পেয়ে বললো না না তপু ভেতরে ফেলিস না পেট হয়ে গেলে সর্বনাশ হয়ে যাবে তুই বাইরে ফেল। অন্য একদিন ভেতরে ফেলিস কিন্তু আজ নয় আমার কথাটা শোন বের করে নে সোনা।

আমি কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদ থেকে বের করে পোঁদের উপর ধরতেই ঝলকে ঝলকে এক কাপ গরম বীর্য মাসির পোঁদ আর পিঠের উপর ফেললাম। এরপর আমি মাসির পাশে শুয়ে হাঁফাতে লাগলাম।

কিছুক্ষন পর মাসিকে চুমু খেয়ে জিজ্ঞেস করলাম কি বুলা রানী পোঁদ মারা কেমন লাগলো।

মাসি আমাকে চুমু খেয়ে বললো ভালোই রে সোনা। তবে পোঁদে খুব ব্যাথা ।

আমি বললাম ও কোনো ব্যাপার না মাসি,, তোমার প্রথমবার তো তাই একটু লেগেছে দু দিন আরো চুদলেই সব ঠিক হয়ে যাবে।

এই বলে আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।


(চলবে)..................
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
তপনের বয়স ২৩ বছর , আর ওর মায়ের দিদির বয়স ৩৩ বছর ????????????



Dodgy

কারা যে গাঁজায় দম দিয়ে এসব লেখে ....!!!!  

Lotpot
Like Reply
#4
darun dada chaliye jan. pase achi?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)