Thread Rating:
  • 42 Vote(s) - 3.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেরা চটি(ছোটগল্প)- লঞ্চের কেবিনে কামুক মায়ের যৌবন ভোগ করলো জোয়ান ছেলে by চোদন ঠাকুর
#1
Heart 
লেখকের কথাঃ নমস্কার ও প্রণাম দাদারা,

মা - ছেলে ইনসেস্ট বা অজাচার সঙ্গমের ওপর ভিত্তি করে আমার লেখা নতুন গল্প বা সংগৃহীত কাহিনীগুলো এখানে পোস্ট করছি। গল্পগুলোতে আপনাদের কাছ থেকে অনেক অনেক রেপু, লাইক, কমেন্ট, মতামত, ৫-স্টার রেটিং আশা করছি। আপনাদের ভালোবাসা ও উৎসাহে নিয়মিত লিখবো কথা দিচ্ছি। 

আমার লেখা (স্বলিখিত) বা সংগ্রহ করা বা পরিমার্জন করা সবগুলো গল্পই হবে মা - ছেলে সঙ্গম নিয়ে। সবগুলো গল্প ছোট বা মাঝারী আকারের হবে। রগরগে, ইনটেন্স, কামঘন মা-ছেলের মাঝে আপনারা জমজমাট, হার্ডকোর অজাচার সঙ্গমের গল্প পড়ার আনন্দ পাবেন। আমার সবগুলো থ্রেড নিয়মিত পড়তে থাকুন।

নতুন কোন প্লট বা কাহিনী বা সঙ্গমের আইডিয়া বা গল্প লেখার অনুরোধ থাকলে আমাকে জানাবেন। আপনাদের চাহিদামত গল্প দিয়ে বিনোদন দিতে সর্বদা নিয়োজিত থাকবো।


বিনীত নিবেদনে,

লেখকঃ শ্রী চোদন ঠাকুর, স্থানঃ বালিগঞ্জ, দক্ষিণ কলকাতা




সেরা চটি (ছোটগল্প) - লঞ্চের কেবিনে কামুক মায়ের যৌবন ভোগ করলো জোয়ান ছেলে by চোদন ঠাকুর




আমার নাম শ্রী বিনোদ প্রসাদ দাস। সবাই বিনোদ বলে ডাকে। বয়স ২৮ বছর। উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। শ্যামলা, পেটানো শরীর। নিয়মিত জিম করি বলি পেশীবহুল শক্তিশালী গড়ন। সবাই বলে - আমি নাকি চাইলে বিদেশি পানু ভিডিও গুলোর নায়ক হতে পারি। খুবই কামুক গড়ন। এখনো বিয়েশাদি হয়নি।

বিয়ে না হলেও চোদন শিল্পে আমি খুবই পটু। কলেজ থেকেই ক্লাসের সব মেয়ে পটিয়ে চুদেছি। এমনকি সিনিয়র জুনিয়র কোন মেয়েকেই বাদ দেই নি। কলেজের শিক্ষিকা মহিলাদের বাসায় প্রাইভেট পড়তে গিয়ে তাদেরকেও চুদে গাঙ করেছি। সত্যি বলতে কী, কলেজের ছুঁড়ি-বালিকাদের কচি গুদ চোদার চাইতে বয়স্ক ৪০ বেশি মাঝবয়সী ডাসা গতরের মহিলাদের চুদতেই আমার আকর্ষণ করতো বেশি। মহিলা শিক্ষিকাদের বেশ এলিয়ে খেলিয়ে পাকা চোদন দেয়া যায় বলে আমার ৭ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি ঘেড়ের বাড়া মহারাজের জন্য ওনারাই মানানসই। তবে, টাকা দিয়ে বেশ্যা চুদিনি কখনো। সব সঙ্গীকেই পটিয়ে চুদেছি।

দেশের বাড়ি মোহনপুর থাকতে স্কুলে পড়ার সময়ে আমার ১৪ বছর বয়সে বাবা মারা যায়। মা বাবার একমাত্র ছেলে। তাই, নানা-নানি-মা মিলে তখনই আমায় কলকাতার হোস্টেলে থেকে কলেজে পড়তে পাঠায়৷ সংসার থেকে দূরে থেকে কলেজ-ডিগ্রী পাশের চৌকাঠ পেড়িয়েছি। কলেজের একাকী জীবনে পড়ালেখার বাইরে চোদাচুদিই ছিলো জীবনের একমাত্র বিনোদন।

এখন, পড়ালেখে শেষে এই ২৮ বছরের আমি বাংলার দক্ষিণের সুন্দরবন ফরেস্ট অফিসে ফরেস্ট অফিসারের ভালো বেতনের চাকরী পেয়েছি। কলকাতা থেকে অফিসের পোস্টিং এলাকা সুন্দরবন যেতে হবে। ওখানে দু'রুমের অফিসার্স কোয়ার্টারে উঠতে হবে। সাথে পরিবকর নেয়া যাবে।

নতুন পরিবেশ। জঙ্গল এলাকা। খাবার-পানির কী সমস্যা হয় তাই পরামর্শ করতে আমার পরিবারের একমাত্র বিধবা মাকে ফোন দিলাম। এই ফাঁকে বলে নেই, আমার মা, শ্রীমতি কাননবালা দাস, যাকে সবাই কানন বালা বলে চিনে, তার বয়স ৪৪ বছর। আজ থেকে ১৪ বছর আগে বাবার মৃত্যুতে বিধবা। আর, বিয়ে শাদি করেনি। গ্রামের নানা নানির রেখে যাওয়া সামান্য জমিজমা দেখা শোনা করতো। ওই জমির ফসল বেঁচা টাকায় কষ্ট করে আমাকে কলকাতায় পড়ালেখা করেছি। নিজে কষ্ট করে হলেও আমাকে মানুষ করেছে।

মায়ের বয়স ৪৪ বছর হলে কী হবে, বেশ খাসা, ভরাট দেহ। ৪২ সাইজের উদ্ধত স্তন, ৩৬ সাইজের কোমর আর ৪৪ সাইজের চওড়া পাছার মহিলা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। মোটামুটি শ্যামলা বর্ণের গ্রাম্য, গৃহবধূ মহিলা।

মা কানন বালাকে কে নতুন চাকরির কর্মস্থলে যাওয়ার বিষয়ে ফোন দিলাম - মা, নতুন চাকরিতে যোগদান করতে সুন্দরবন ফরেস্ট অফিসে যেতে হবে। কী করবো এখন? একা একা যাবো?

মা - আরে সোনা ছেলে আমার, একা যাবি কেন! আমি যাবো তোর সাথে৷ তোর সাথেই ওখানে কোয়ার্টারে থেকে তোর সংসার সামলাবো।

আমি - কিন্তু মা, তোমার গ্রামের কাজকর্মের কী হবে? তুমি তো আর মোহনপুরে ফিরতে পকরবে না।

মা - তুই বাছা পড়ালেচকরে মানুষ হয়েছিস। তাতেই সব। জমিজমা অল্প যা আছে সব বেঁচে দিবোক্ষণ। তুই এসে আমাকে নিয়ে যা। আমি সব সামলে নেবো।

মায়ের বয়স হয়েছে। আমি ভেবে দেখলাম মা গেলে ভালোই হয়, মা রান্নাবান্না করে দেবে, ঘরের সকল কাজ করবে। তাই আমি মাকে বললাম - চলো মা আমার সাথে। 

মা ভীষণ খুশি হল আর বলল- তুই আমাকে যেখানে নিয়ে যাবি আমি রাজি। তোকে ছেড়ে থাকতে আমার-ও খুব কষ্ট হয়। এতদিন একাকী মানুষ হয়েছিস। বাকি জীবনটা মা ছেলে মিলে সুন্দরভাবে সুন্দরবনে কাটিয়ে দেবো।

সুন্দরবন যাবার সেরা উপায় - শিয়ালদহ সাউথ সেকশন থেকে সকাল ৭টা ১৪ নাগাদ নামখানা লোকাল আছে , সেটায় চেপে ১০টা নাগাদ নামখানা পৌছে যাওয়া যায় । নামখানা থেকে অটো ধরে সোনাখালি যেতে হবে । সেখান থেকে সারা রাত লঞ্চে করে সুন্দরবন। মা ও আমার জন্য রাতের লঞ্চে একটা ডাবল বেড কেবিন বুক করলাম।

নন-এসি লঞ্চ কেবিন রিজার্ভেশন করে মাকে নিয়ে সন্ধ্যা নাগাদ লঞ্চে উঠলাম। লঞ্চে উঠে আমরা আমাদের রুমে গিয়ে বসলাম। তিনতলা লঞ্চের তিনতলায় জানালাসহ কেবিন। জানালা খুলে দিলাম। দিব্যি ফুরফুরে বাতাস। ডাবলবেডের বিছানার উপর ফ্যান-ও আছে৷ গরমকাল বলে নদীর বাতাসটা বেশ লাগছিলো।

লঞ্চের কেবিনেই রাতের খাবার ব্যবস্থা। বেয়ারা এসে মুরগী-চিংড়ি-সব্জী-ডাল-ভাত দিয়ে গেলো। মা আর আমি তৃপ্তি করে খেয়ে নিলাম। বেয়ারা আবার সব বাসনকোসন নিয়ে চলে গেলো। যাওয়ার সময় বলে গেলো - স্যার, ভাবীসহ শুয়ে পড়ুন। লঞ্চ ভোরে আপনার ফরেস্ট ঘাটে পৌঁছে দিলে আমি ডেকে দেবো।

বাহ, মাকে দেখি বেয়ারা আমার স্ত্রী ভেবেছে। মাকে আসলেই বয়সের তুলনায় বেশ কম দেখায়। আমার পাশে থাকলে বউ ভেবে ভুল করাই স্বাভাবিক। মা-ও দেখি ব্যাপারটায় বেশ মজাই পেলো। মুচকি হাসি দিলো আমার দিকে তাকিয়ে।

বেয়ারা চলে গেলে মা ফ্যান ছেড়ে বিছানায় বসলো। মা আমাকে বলল- ভালোই হলরে, বিনোদ। এটাতে আমি আর তুই। কেউ বিরক্ত করবে না। সারারাত আরামে ঘুমোতে ঘুমোতে পৌঁছে যাবো। 

নদীর দুলুনিতে বেশ আরামদায়ক একটা ঘুম ঘুম রাতের পরিবেশ। আমি মায়ের সামনেই খালি গা হয়ে প্যান্ট পাল্টে শুধু লুঙ্গি পড়ে ঘুমানোর আয়োজন করলাম। লঞ্চের কেবিনে এটাচ বাথরুম নেই। কমন বাথরুম বেশ দূরে, ডেকের অন্য প্রান্তে। তাই একে অন্যের সামনেই রাতে ঘুমোনোর পোশাক পড়তে হবে মা-ছেলেকে। 

আমি মাকে বললাম - মা, তোমার শাড়ি, ব্লাউজ পাল্টে নাও। চলো শুয়ে পড়ি। তুমি রাতে পড়ার ম্যাক্সি এনেছো তো?

মা - ঠিক আছে বেটা। শাড়ি পাল্টে নিচ্ছি। তবে, আমার তো ম্যাক্সি পড়ার অভ্যাস নেই। গ্রামের মহিলারে। পাতলা পেটিকোট আর ব্লাউজ পড়েই শুই।

আমি - বেশ তো। সেটাই পড়ো তবে। গরম পড়েছে তো। খোলামেলা পোশাকই ভালো৷ তুমি আর আমি ছাড়া তো আর কেও নেই-ও।

মা - হুম, ঠিক বলেছিস। তবে, কেবিনের দরজার পাশে ডেকে কিন্তু চাকর-বেয়ারা হাঁটাহাঁটি করছে৷ তুই বরং দরজা-জানালা সব আটকে দে। আর জানালার পর্দা টেনে দে। ফ্যানের বাতাস আছে। জানালা বন্ধ থাকলেও চলবে।

আমি মার কথামতো উঠে রুমের দরজা, জানালা ভালো করে খিল এঁটে বন্ধ করে ভারী পর্দা টেনে দিলাম। কেবিনের বাতি নিভিয়ে নীলাভ রাতের ডিম লাইট জ্বেলে দিলাম। তারপর, মার পাশে বিছানায় এসে বসলাম।

মা বলল- দরজা ভালো করে বন্ধ করেছিস তো? আমি কাপড় ছাড়বো কিন্তু।

আমি - হুম করেছি। আমি কি বাইরে যাবো, মা।

মা - নারে, সোনা ছেলে আমার। তার দরকার নেই। বাইরের কেও এখানে নেই। মা ছেলের মধ্যে কি সংকোচরে। ছোটবেলায় তোর সামনে কত শাড়ি পাল্টেছি।

এই বলে মা বিছানা থেকে উঠে কেবিনের মাঝের কার্পেটে দাঁগিয়ে তার সোনালী পাড়ের শাড়ি খুলে ফেললো। আমি দেখলাম মায়ের বুকে বিশাল বড় বড় ডাবের মত দুধ, ব্লাউজ ফেটে বেড়িয়ে আসতে চাইছে। বোঝাই যাচ্ছে মা ভেতরে ব্রা পড়ে না।

আমি তাকিয়ে আছি দেখে মা বলল- কি দেখছিস খোকা? যা, ব্যাগ থেকে ঘরে পরার একটা পাতলা সাদা রঙের ব্লাউজ ছায়া বের করে দে।

আমি সুটকেস খুলছি। মা বলল- আগে গামছাটা দেতো, বগল ঘেমে গেছে।

আমি গামছা দিয়ে দেখি মা ব্লাউজ খুলে ফেলেছে। শুধু ছায়া পড়া এখন। নগ্ন দুধ বেড়িয়ে পড়েছে। উফফফফ কি বড় বড় ফোলা ফোলা মাই মায়ের। এত বড় হলেও টাইট হয়ে বুকে সেঁটে আছে৷ তেমন ঝুলে নি৷ বোঝাই যায় - বহুদিন কোন পুরুষের হাত পড়ে নি ওই দুধে।

আমার হার্টবিট বেড়ে গেল আর লুঙ্গির নিচে বাড়া শক্ত হতে লাগল। মন বলছে যে এটা ঠিক না, কিন্তু শরীর চাইছে মায়ের স্তন সৌন্দর্য দেখতে। জীবনে যত নারী-মহিলা-ছুঁড়ি চুদেছি, তাদের কারো বুক-ই মায়ের ধারেকাছে নেই। একেবারে জাস্তি দুধেল মাই মায়ের।

মা আমার ড্যাবড্যাবে চোখে তাকিয়ে মুচকি হেসে বললো - খোকা, দেখতো পিঠটা ঘেমেছে কিনা? গামছা দিয়ে মুছে দে।

আমি গামছা হাতে নিলাম। মা আমাকে পিঠ দিয়ে ঘুরে দাঁড়ালো। আমি কাঁপা কাঁপা হাতে মায়ের পিঠের ঘাম মুছতে লাগলাম।

মা বলল- কিরে বিনোদ! ভালো করে মোছ, সংকোচ কি? যে গরম পড়েছে, ফ্যানের বাতাসে ঘাম শুকোলে আমার ঠান্ডা লাগবে যে!

মায়ের মুখে একথা শুনে আমার সাহস বেড়ে গেল। আমি মায়ের নরম পিঠ ভালো করে ডলে ডলে মুছে দিয়ে বললাম- মা, বগল মুছেছো ভালো করে? বগলেও তো ঘাম আছে দেখি।

মা আমার দিকে সোজাসুজি ঘুরে দাঁড়িয়ে দুই হাত মাথার উপর তুলে বললো - দেখ তো, খোকা৷ মুছে দে তো বগল।

মায়ের বগলভর্তি ফিনফিনে চুল। বগল কামায় না বহুদিন। মায়ের শ্যামলা দেখে বালভর্তি বগলে বেশ কামুক লাগছে। বগল মুছতে মুছতে মাকে বললাম- মা, বগলে এত চুল রেখেছ কেন? আজকাল শহরের মহিলারা বগলের চুল তুলে ফেলে।

মা বলল - তাই নাকি রে? শহরের মেয়েরা বগলেও শেভ করে! কালে কালে কত কী যে শুনবো!

আমি - হ্যাঁ, মা। এখনকার মহিলারা হাতাকাটা ব্লাউজ পরে, আর ব্লাউজের নিচে দুধের ওপর একটা জিনিস পরে।

মা- কি জিনিস পড়ে রে?

আমি- ব্রা পরে।

মা- ওটা কি রে?! তুই-ই বা মহিলাদের এত খবর রাখলি কী করে? কলেজের বইতে আজকাল এসব-ও পড়ায় নাকি রে!

এই সেরেছে! কানন বালা মায়ের ছেলে যে বিশাল চোদারু সেটা তো বলা যাবে না। আমি বানিয়ে বানিয়ে বললাম - কলেজে বন্ধুদের মুখে শুনেছি, মা। বন্ধুরা বলে, ওদের মা দিদিরা নাকি ব্লাউজ পরার আগে ব্রা পরে। দুদুগুলো খাড়া খাড়া আর সুন্দর দেখায় তার জন্য। আমি যেখানে তোমাকে নিয়ে যাচ্ছি, সেখানেতো কোয়ার্টারের সব অফিসারের বউরা পড়ে। তোমাকেও পরতে হবে। তোমার দুধগুলো সারা জীবন এমন খাড়া থাকবে  তাহলে।

মা (অবাক হয়ে) - তাই বুঝি? কিন্তু, আমিতো খোকা কোনদিন পরিনি রে!

আমি - পড়োনি তো কি হয়েছে, এখন থেকে পরবে। তুমি আমার সাথে যাচ্ছো, মা। আমার অফিসের সহকর্মীদের পরিবারের চালচলন তোমায় মানতে হবে এখন থেকেই।

মা (খুকি খুকি আহ্লাদী কন্ঠে) - তুই কিনে দিবিতো, বাছা? তুই যা কিনে দিবি, সেটাই পরবো রে, ছেলে আমার।

একথা শুনে আমি খুশি মনে বললাম - ওহহহ মা, আমি তো তোমাকে সব কিনে দেব। সুন্দর রঙিন শাড়ি, ব্লাউজ, ছায়া, পেন্টি, ব্রা। এমনকি পায়ে রুপোর মল আর কোমরের বিছাও কিনে দিবো।

মা (গলায় খুশি ও আবেগ নিয়ে বলে) - তাই, খোকা! তুই মাকে এত্ত ভালোবাসিস? এত সাজিয়ে গুছিয়ে রাখবি? কিন্তু, আমি তো বুড়ি রে। আমাকে কী ওগুলো মানাবে? আমি তো তোর ফরেস্ট অফিসারদের বউদের মত কচি নই রে৷ আমাকে কে-ই বা দেখবে, বল!

আমি - ধুর মা। কী যে বলো না। আমার কোন সহকর্মীর বউ-ই তোমার মত এত্ত সুন্দরী না। তোমার সৌন্দর্য সবার সেরা। কে বলেছে তুমি বুড়ি! শুনলে না, লঞ্চের বেযারা তোমাকে আমার বউ ভেবেছে! তুমি আমার সোনা মা, সুন্দরী মা। তুমি আমার জন্য সাজবে এখন থেকে। জগতে শুধু আমি তোমাকে সারা জীবনভর দেখবো।

একথা শুনে মায়ের চোখে তখন আনন্দের অশ্রু। চোখে গাড় মায়া, মমতা, ভালোবাসা নিয়ে আমার চোখে চোখ রেখে বললো - আমার জীবনটা সার্থক রে বাছা, তোর সুপুত্র আমার পেটে ধরেছি। সারা জীবন অনেক কষ্টে তোকে মানুষ করেছি। নিজের সব স্বাদ-আহ্লাদ ভুলে তোকে বড় করেছি। তোর ভালোবাসায় এখন আর আমার জীবনে কোন দুঃখ-কষ্ট নেইরে। তোর জন্য আমার সবকিছু, সোনা ছেলে আমার।

এই বলে মা এগিয়ে এসে আমার মাথা টেনে কপালে, গালে, থুতনিতে সস্নেহে চুমু খেলো। মায়ের চুমু পেয়ে আমার সাহস তখন আসমানে। মায়ের কপালে, চোখে, গালে আমিও চুমু দিলাম। হেসে বললাম - কিন্তু মা। সবকিছু কেনার আগে - আগে তোমার দুধুগুলোর সাইজ তো জানতে হবে আমাকে। ব্রা-পেন্টি কিনতে গেলে দোকানদার সাইজ জিজ্ঞেস করবে যে!

মা (লাজুক কন্ঠে) - আমার ৪২ সাইজের দুধ রে, বাছা। আর পেছনটা ৪৪ সাইজ।

আমি বললাম - বেশ ওই সাইজের সবকিছু কিনে দেবো তোমায়। এই বলে গামছা মায়ের হাতে দিয়ে ব্যাগ থেকে একেবারে পাতলা ফিনফিনে, ভেতরের সব দেখা যায় এমন ছায়া আর ব্লাউজ বের করলাম। কাপড়গুলো মাকে দিতে গিয়ে দেখি মা ছায়া উপরে তুলে ছায়ার তলায় হাত ঢুকিয়ে গুদ মুছছে। মায়ের গুদেও দেখি বগলের মতই বড় বড় লোম। কুচকুচে বালের আড়ালে চওড়া, পুরু, পুরুষ্ঠু গুদের পাড়।

গুদ, উরু, থাই মোছা শেষে মা এবার আমার হাত থেকে পাতলা ছায়া আর ব্লাউজ হাতে নিলো। আমার দিকে পিঠ দিয়ে চট করে ছায়াটা খুললো। পেন্টি পড়ে না মা। এইবার মায়ের লদলদে, ধুমসো, মাংস ঠাসা পাছাটাও আমি দেখে ফেললাম। দুহাতে বেড় ধরা যাবে না এতবড় পাছা। মা চট করে আবার আমার দেয়া পাতলা ছায়াটা পড়ে নিলো। ছাযা পড়ে পাতলা ব্লাউজটাও আদুল গায়ে পড়ে নিলো। 

স্বচ্ছ, ভেতরের দুধ, গুদ সব দেখা যাচ্ছে - এমন ব্লাউজ ছায়া পড়ে মা আমার দিকে ঘুরলো। গুদ ছেড়ে মায়ের বিশাল স্তন দুটো দেখে আমি সব ভুলে ফ্যাল ফ্যাল তাকিয়ে রইলাম। মাকে দু'চোখে গিলতে লাগলাম প্রাণভরে। 

লঞ্চের ছোট কেবিনে, পর্দা টানা রুমের মায়াবী আলোয়, লঞ্চের নদীর উপর দিয়ে চলার দুলুনি-ময় পরিবেশে আমার মা কানন বালা, তার মাঝবয়েসী যৌবনের সমস্ত সৌন্দর্য মেলে দিয়ে তার যোয়ান একমাত্র ছেলের সামনে দাঁড়ানো। ছেলেও যেন প্রাণখুলে তারিফ করছে মায়ের দেহের গাঁথুনীকে। স্বর্গের দেবী ভেনাস-ও বোধহয় আমার মায়ের মত এত কামুক, সুন্দরী না!

মা দুহাত উপরে তুলে আমাকে বগল দেখিয়ে দেখিয়ে চুলে খোপা করে নিলো। মায়ের পুরু ঠোটে গাড় লাল টুকটুকে লিপস্টিক দেয়া। সেক্সী ঠোটের হাসি দিয়ে মা বলল- কি রে, হা করে কি দেখছিস? মাকে তো চোখ দিয়ে গিলছিস দেখি রে!

আমি (কম্পিত কন্ঠে) - মা, তোমার দুধগুলো কি বড়, গো! শহরের কোন মেয়ের বুক তোমার মত এত সুন্দর নাগো, মা!

মা আমার কাছে এগিয়ে আসলো। নিজে বিছানায় বসে আমাকে হাত ধরে টেনে তার পাশে বসালো। দু'জন বিছানায় মুখোমুখি, কাছাকাছি বসা। মা দুই কাঁধে তার দুই হাত রেখে আমায় আরো কাছে টেনে নিলো। 

হাসিমাখা স্বরে মা বললো - আমার এই মাইগুলো এত বড় হয়েছে তোর জন্য রে, পাগলা।

আমি - কেনো, গো মা? আমি কি করেছি?

মা - তুই ছোট বেলায় যা করতিস দুধ নিয়ে!!

আমি - কি করতাম মা?

মা- তুই সারাদিন দুধ খাওয়ার সময় যা করতিস আমার মাই দুটো নিয়ে! পাগলের মতো দুধ খেতিস আর চটকাতিস। তুই হওয়ার পর আমার বুকে খুব দুধ হয়েছিল। তুই না খেলে ব্লাউজ শাড়ি ভিজে যেত দুধে। তুই একটা দুধ চুষতিস আর একটা চটকাতিস। বোঁটাগুলোও দাঁত দিয়ে কামড়ে ধরতিস। তোর ৫ বছর বয়স পর্যন্ত আমার বুকের দুধ খেয়েছিস। তাই তো এতো বড় হয়ে গেছে আমার দুধ।

শুনে আমি বিছানায় বসা মায়ের আরো কাছে গিয়ে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর মাই দুটো। দুই হাত দিয়ে ব্লাউজের উপর দিয়েই মাই টিপতে টিপতে, ছোট বেলার মত খেলা করতে করতে বললাম - তোমার দুধের সাইজ দেখছি গো, মা। ব্রা কেনার সময় হাতের মাপের সাইজ বলতে পারলে আরো ভালো হয়।

মা - ঠিক আছে, পাগল ছেলে, দেখ। ছেলে মায়ের দুধ টিপবে নাতো কে টিপবে! ওই দুটোর উপর সবচেয়ে বড় অধিকার তোরই রে, সোনা।

আমি - মা, আহহহ। কি নরম আর সুন্দর তোমার দুধগুলো। বলে আস্তে আস্তে টিপতে লাগলাম। মা চুপচাপ আমার গলা জড়িয়ে আমার হাতে টেপন খেতে লাগলো। আমি মাকে বললাম - মা, ব্লাউজ খুলে দেই। কাপড়ের উপর দিয়ে টিপে ঠিক সুখ পাচ্ছি না।

মা কামুক হাসিতে আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো - নে, খোকা। ব্লাউজ খুলে দে। তোর ইচ্ছেমত যা খুশি কর।

আমি একথা শুনে ব্লাউজের সামনের বোতাম খোলার ঝামেলায় আর গেলাম না। পাতলা কাপড়। আমার দুই সবল হাতে মাঝ বরাবর টান দিয়ে ফড়াৎ ফড়াৎ শব্দে ব্লাউজ ছিঁড়ে উদোম করে দিলাম মায়ের নগ্ন দুধ। মা শুধু মুখে চাপা ইশশশশ শব্দ করে বললো - দেখো দেখি পাগল সোনাটার কারবার। খুলতে বসে ছিঁড়েই দিলি!

আমি বললাম - আরো একশোটা ব্লাউজ কিনে দিবো। চুপচাপ এখন টেপন খাওতো আমার।

মাকে বিছানায় বালিশের উপর জুতমত শুইয়ে দিয়ে এবার মায়ের বুকে হামলে পড়লাম। সজোরে উদোলা মাই টিপতে টিপতে কালো বড় নিপলগুলো জিব দিবে ভিজিয়ে দিচ্ছি, আমার নাকটা মার বুকে ঘষে ওর মাংসল বুকের গন্ধ নিচ্ছি। মা আমার পিঠে আদর করতে করতে আহহহ ওহহহহ শীৎকার দিচ্ছে। এর মধ্যেই আমি একটা নিপলে জোরে কামড় দিতেই মা ওরে বাবারে করে চিৎকার দিলো। তারপর বলল - আস্তে দুধ খা রে, বিনোদ! এমন পশুর মত কামড়াইস না। 

আমি কথায় কান না দিয়ে মায়ের দুধে গুতোতে লাগলাম। মায়ের থলথলে দুধাল বুকটাকে নাক মুখ দিয়ে এবড়োখেবড়ো করে ঘষা দিতে লাগলাম। ম্যানাগুলো দুহাতে গায়ের সব শক্তি দিয়ে টিপে চ্যাপ্টা করছি। ম্যানা দুটো জিব দিয়ে চেটে বড় কালো নিপলটা চুষতে শুরু করে দিলাম। আমার চোষণে মা অস্হির হয়ে পড়ল। বললো - ইশ্ ইশ্ মাহ আহহ অহ উহহ। চটকে চটকে মায়ের ম্যানাটার চূড়ান্ত পরীক্ষা নিচ্ছি। একসময় স্তনের গোড়া পিষে ধরে পাম্প করতে লাগলাম। ইচ্ছা আছে, যদি দুধের বোটা দিয়ে এক ফোটা রসও বের হয়, তাই চুষে খাব। কিন্তু বয়স্ক মায়ের বোটা দিয়ে কিছু বের হচ্ছে না! আমি আরো জোরে পিষতে শুরু করলাম! 

মা যৌনসুখে কাতরাতে কাতরাতে বললো - কী রে সোনা। তুই কী ছোটবেলার দুধ চাইতেসোস? এই বয়সে দুধ পাবি রে বোকা ছেলে। আহ ইশ ইশ মাগো আহ কী সুখরে। উমমম আরো চোষ রে। খা বাজান খা, নিজের মায়ের দুধ খারে।

মায়ের দুধে কামড়ের পর কামড়, চোষণের পর চোষণ দিয়ে, মাকে অস্থির করে ফেললাম। মা কামসুখে ছটফট করছে। আমার পিঠটা নখ দিয়ে আচড়ে খামচে চিড়ে ফেলছে। পাশাপাশি দুটো ময়দার বস্তা আচ্ছামতন টিপে পিষে লাল করে দিলাম। নিপলদুটোকে টানলাম, কামড়ে দিলাম। নিপলে কামড় দিতেই মা চেঁচাতে লাগল - উহহ আহহহ ইহহহ ইশমম রে ইশশম ওমমম।

আমার কামড়ের চোটে মাযের দুটো ম্যানাতেই অনেক দাগ হয়ে গেল। শ্যামলা দুধে কামড়ের লাল দাগ ফুটে উঠলো। শেষে একটা নিপল অ্যারোলাসহ মুখে ঢুকিয়ে ম্যানার গোড়াটা বারেবারে পাম্প করতে করতে মায়ের মুখে চাইলাম। মায়ের মুখ দিয়ে আর কথা ফুটছিল না। কামার্ত চোখে কেমন একটা স্নেহের ছবি ফুটে আছে। দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে মাি চোষানোর মজা নিচ্ছে। মায়ের দম বন্ধ হয়ে আসছে ডাসা স্তনগুলো পাম্পিং এর ফলে! হাতটাকে, মুখ, জিহ্বাকে এক মূহুর্তের জন্য-ও নিস্তার দিচ্ছি না। 

এক ঘন্টা পর ঘেমে ভিজে গিয়ে মায়ের বুকটাকে ছাড়লাম। উদোলা বড় ডাসা মাই দুটো চোষণ টেপনে ঝুলে থাকায় মাকে দক্ষিণ ভারতীয় মাল্লু সিনেমার বয়স্কা মাগীদের মতোই বিধ্বস্ত দেখাচ্ছিলো।

তবুও, মায়ের মুখে আনন্দের হাসি। কত বছর পর পেটের ছেলেকে প্রাণভরে দুধ খাওয়ালো। মনে হলো, মায়ের বুকের সমস্ত দুধ আমি ডাকাতি করে খেয়ে নিয়েছি! আমার মুখের লালায় থুথুতে ঘামে মায়ের বুকের চারপাশ পিছলা হয়ে গিয়েছে। ঠোট গোল করে হাল্কা ফুঁ দিলাম বোটায়। চুনুট করে দাঁতে টানলাম। বোঁটা পুরো খাড়া দাঁড়িয়ে আছে মায়ের।

আমি - মা তোমার দুধের বোঁটাগুলো কি সুন্দর বড় হয়ে গেছে।

মা - তোর আদরে হয়েছেরে, সোনা।

আমি - মা তোমার ভালো লাগছে?

মা - আমার যাদু খোকারে, খুব ভালো লাগছে। মায়ের দুধ তার জোয়ান ছেলে চুষলে পরম সুখরে মানিক।

মায়ের আদরে গলে গিয়ে এবার হামলে পড়লাম মায়ের লিপস্টিক দেয়া রসালো ঠোটগুলোর উপর। আমার দুঠোট দিয়ে মায়ের পুরু ঠোট চেপে কষে কষে চুমুতে থাকলাম। আমার জিহ্বা মায়ের মুখে ভরে মায়ের দেহের সব রস চুষে খেলে লাহলাম।

মাও তার মধুর জিহ্বা আমার মুখের গহীনে ভরে দিয়ে পাল্টা চুষতে লাগলো। একে অপরকে প্রাণপনে জড়িয়ে বিছানার উপর চুমাচুমি করতে লাগলাম। দাঁত দিয়ে মায়ের ঠোট কামড়ে কামড়ে খাচ্ছি। কখনো জিহ্বা দিয়ে সারা মুখ চেটে দিচ্ছি। আবারো ঠোটে ঠোট চেপে লাগাতার চুমুচ্ছি। নিঃশ্বাস বন্ধ করে লাগাতার চুম্বনে কামড়ে মাকে খেয়ে ফেলছি।

অবশেষে চুম্বন যুদ্ধ শেষে দুজনই হাঁপাচ্ছি। জোরে জোরে শ্বাস ফেলছি। মায়ের লাল টুকটুকে লিপস্টিকের বিন্দুমাত্র অবশিষ্ট নেই। সব খেয়ে, চেটে শেষ। কামড়ের চোটে মায়ের ঠোট লাল। অল্প ফুলে আছে আর কাঁপছে যেন কোন অজানা সুখে। নাকের পাটা ভীষণ ফুলে আছে। মায়ের এই কাম পাগলিনী চেহারা দেখে মায়ের পুরো মুখ আবার চেটে দিলাম। 

মাকে নিবিড়ভাবে জড়িয়ে বুকে পিষে ফেললাম। মায়ের ডবকা মাই আমার পুরুষালি বুকের নীচে পিষ্ট হচ্ছে। মায়ের ভারী শরীরে নিজের সব ভর দিয়ে ধামসালাম কিছুক্ষণ। আমার হাতদুটো মায়ের সমস্ত শরীর অনবরত টিপে যাচ্ছে। মায়ের কানের লতি চাটতে চাটতে কানের কাছে মুখ এনে পরম ভালোবাসায় বললাম - মা, তুমি খুব ভালো। আমি তোমাকে ভীষণ ভালোবাসি।

মা-ও আমার কানের লতি চেটে বললো - আমি তোকে আরো বেশি ভালোবাসিরে, সোনা। তুই ছাড়া আমার জীবনে আর কে আছে বল? 

আমি - মা আমি তোমাকে খুব আদর করতে চাই। জগতের সেরা আদর করতে চাই। দেবে করতে, মা?

মা যৌন কামনায় ছটফট করতে করতে বলে - কর না সোনা, আমি কি মানা করেছি। তুই আদর করলে আমার কী যে ভালো লাগে আর আরাম হয় রে। মায়ের যৌবন তো ছেলের ভোগের জন্যই। কত খাবি খা, বাছা।

মায়ের কাছে চোদাচুদির এমন উদাত্ত আহ্বান পেয়ে এবার ফাইনাল কাজে মন দিলাম। তবে, তার আগে মায়ের মত রতি অভিজ্ঞ নারীকে আরেকটু গরম করতে মায়ের দুহাত মাথার দুপাশে উঠিয়ে বালে ভরা বগল চোষা শুরু করলাম। বগলের উপর থেকে নীচে চেটে আবার নীচে থেকে উপরে উঠছি। বালভর্তি বগলের মাংস দাঁত দিয়ে টেনে কামড়ে দিচ্ছি, কখনো থুতু ভিজিয়ে চুষছি।

মা- আহহহহ সোনা কি করছিস, আমি যে পাগল হয়ে যাবো। তোর আদরে এত আরাম। মা আমার মাথাটা বগলে আরো চেপে ধরে আদর খেতে লাগলো। বগল চোষণের সাথে সাথে দুহাতে মায়ের ম্যানা কচলাচ্ছি। 

মা কামের জ্বালায় শিৎকার দিতে লাগলো - আহহহহ অহহহহ সোনা রে কি আরাম লাগছে রে। এমন করে আমাকে পাগল করে দিস না। আমি আর পারছি না।

এবার আমি বিছানায় উঠে দাঁড়িয়ে লুঙ্গি খুলে পুরো নগ্ন হলাম। মুষকো আখাম্বা ৭ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি ঘেড়ের দানবীয় বাড়াটা বের করে মায়ের হাতে ধরিয়ে দিলাম। মা এই মেশিন দেখে খুবই খুশি হলো। একেবারে মায়ের মনমতো বোঝা যাচ্ছে। মা বললো - কীরে, বিনোদ। তোর এটাতো বাড়া না শাবলরে। এতবড় ধোন জীবনে দেখি নাই। কীভাবে বানালি, সোনা?

আমি গর্বিত ভঙ্গিতে বললাম - মা, তোমার কথা ভেবে ভেবে তোমার ছেলে গত চোদ্দ বছর তেল দিয়ে শানিয়ে শানিয়ে এই বাড়া বানিয়েছে। এই বাড়া এখন থেকে শুধুই তোমার।

মা মুগ্ধ কন্ঠে বললো - বেশ করেছিস। এখন দে, আমার বাড়া আমার কাছে দে। বলে মা আমার বাড়াটা ধরে চটকাতে লাগলো আর আমাকে দাঁড় করিয়ে নিজে হাটু গেড়ে বসে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো।

আমার ভীষণ আরাম হচ্ছিলো  মা এমন সুন্দর করে আমার বাড়াটা চুষছিল যেন মনে হচ্ছিল কোন ব্লু ফিল্মের মাগি চোদার আগে যেমন পুরুষের বাড়া চোষে ঠিক তেমনি। মায়ের মুখে গলা পর্যন্ত বাড়াটা ঢুকিয়ে চুষছে মা। মায়ের লালায় চকচকে মুশলের মত হলো বাড়াটা। 

আমি মাকে বললাম - মা আমি তোমার গুদ খেতে চাই। বলে মাকে লঞ্চের কেবিনের বেডে শুইয়ে দিয়ে মার ছায়ার দড়ি আলগা করে ছায়া টেনে খুলে মাকে সম্পূর্ণ নগ্ন করে দিলাম। ছায়া ধরে বুঝলাম সম্পূর্ণ ভেজা, মানে আমার চোষণ টিপনে ছানাছানি গরম খেয়ে প্রচুর জল ছেড়েছে মায়ের ভোদা। মায়ের গুদটা বিছানার প্রান্তে টেনে এনে নিজে বিছানার পাশে হাঁটু গেড়ে বসলাম। মাযের দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে গুদটা কেলিয়ে ধরলাম। ফুলকো লুচির মত পুরুষ্টু, রসালো ভোদা। এত সুন্দর গুদ জীবনে কখনো দেখি নাই! আামি মুখটা মায়ের গুদের উপর রাখতেই মা শিউরে উঠলো।

আমি মার গুদের চেড়ায় জিহ্বা নিয়ে চাটতে শুরু করলাম। মা শুধু আহহহ সোনা কি ভালো লাগছে রে আহহহ কত বছর পর এমন আরাম পাচ্ছি রে বলে আমার মাথাটা তার গুদের উপর চেপে ধরতে লাগলো। আমি অনেকক্ষন চুষে মায়ের গুদের মধু, রস, কামজর খেয়ে মাকে বললাম - মা, আমি তোমাকে চুদতে চাই। তোমাকে সেই সুখ দিতে চাই যা তোমার মত যৌবনবতী মাকে দেয়া সকল জোযান ছেলের কর্তব্য। 

মা কামার্ত স্বরে বললো - আর, দেরি করিস না বাবা। আমারও যে আর সহ্য হচ্ছে না। গত দুই ঘন্টার বেশি চেটে, চুষে, টিপে আমার সারা দেহে আগুন জ্বালিয়ে দিয়েছিস। তাড়াতাড়ি তোর আখাম্বা বাড়াটা ঢুকিয়ে আমাকে ভালো করে চোদ। চুদে আমার অনেক দিনের ক্ষুধার্ত গুদের জ্বালা মিটিয়ে দে, বিনোদ।

আমি মায়ের কথা শুনে বুঝলাম এতক্ষণের কামখেলায় বেজায় গরম খেয়েছে মা। এবার উনুন তৈরি। বেশ আচ্ছাসে গুদটা ধুনে দেয়া যায়। মাকে বললাম - ঠিক আছে, মা। এখুনি চুদছি তোমায়। দেখি, কত চোদন খেতে পারো তোমার জোয়ান ছেলের তাগড়া বাড়ায়।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 10 users Like Chodon.Thakur's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মাকে আবার বালিশে মাথা রেখে বিছানায় শুইয়ে দিলাম। মায়ের দুধ, ভোদা, পেট আমার চোখের সামনে। মায়ের গরম শরীরে শরীর রেখে মিশনারি ভঙ্গিতে বাড়াটা গুদে সেট করলাম। মা মোটা দুই রান দুপাশে ছড়িয়ে গুদটা পুরোপুরি কেলিয়ে আমার ধোন ভেতরে নিতে প্রস্তুত হলো। বাড়ার মুদোটা মাযের রস চমচমে ভোদার গোড়ায় নেড়েচেড়ে রস মেখে মুদোটা সামান্য ঠেসে ধরলাম। মা আমার গলা জড়িয়ে আমার ঠোটে তার জিহ্বা ভরে চুমুতে লাগলো। মায়ের দু বগলের তলা দিয়ে দুহাত চালিয়ে মায়ের কাঁধ চেপে ধরে গায়ের সর্বশক্তিতে দিলাম একটা রামঠাপ।

সেই বিশাল ঠাপে পকাত পুরুত পচাত শব্দে আমার বাড়াটা মায়ের পিচ্ছিল গুদে পুরোটাই গোড়া পর্যন্ত ঢুকে গেলো। মায়ের অনেকদিনের আচোদা গুদে এমন দশাসই বাড়া যেতেই মা চিৎকার দিয়ে উঠলো - ওহহহহহ মাগোওওওও ওরেএএএএ আহহহহহহহ।

মায়ের চিৎকারে না জানি লঞ্চের অাশেপাশের সব কেবিনের সকল মানুষের ঘুম ভেঙে যায় - এই অাশঙ্কায় তাড়াতাড়ি মায়ের মুখে ঠোট চেপে চুষতে লাগলাম। মায়ের চিতকার আমার মুখের ভেতর গুমড়ে চাপা পড়ে মৃদু আমফফফ উমফফফ চোম্পপপ জাতীয় শব্দ বেরোলো। কিছুক্ষণ একটানা ঠোট চুষে, দুধ মলে মলে, মায়ের বগলের লোম টেনে টেনে মাকে স্বাভাবিক করলাম।

আমি - মা, খুব লেগেছে বুঝি? ব্যথা পেয়েছো?

ঠাপের চোদনে মায়ের চোখে জল চিকচিক করছে। কোনমতে মা গুঙিয়ে বললো - তাতো একটু লাগবেই সোনা। তোর বাবা মারা যাবার ১৪ বছর পর কিছু ঢুকলো ওখানে। তার ওপর, তোরটা যা বড় আর মোটা। তোর বাবারটা তোর অর্ধেক ছিলো। এতবড় বাড়া কখনো আগে গুদে নেই নি রে, বাছা।

গর্বে আমার ধোনটা মায়ের গুদে আরো ফুলে উঠলো। মায়ের দুধ, বগল, গলা, কাঁধ, মুখ চুষতে চুষতে চাটতে চাটতে বললাম - বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো মা?

মা - আমার সোনা ছেলের বাড়া জগতের সেরা বাড়া। পুরো ভোদাটা ভরে দিয়েছিস রে। একেবারে পেটের বাচ্চাদানি পর্যন্ত এসেছে।

আমি - তুমি কী বাবা ছাড়া আর কারো বাড়া গুদে নাও নাই কখনো, মা?

মা - নারে, খোকা। তোর বাবার পরে তুই-ই আমার গুদে ঢুকলি। তাও তোর বাবা সেভাবে চুদতো না। মাসে একবার, দুবার। আমার ভোদা চিরকাল আচোদাই ছিলো রে।

আমি - কী সৌভাগ্য আমার মা। তোমার মত এমন গুদে আমার বাড়া ঢুকাতে পেরে আমি ধন্য গো। সারা জীবন তোমাকে চুদে চুদে তোমার এতদিনের সমস্ত কামজ্বালা আমি মেটাবো মা - কথা দিলাম। দিনেরাতে সবসময় বারো মাসে ত্রিশ দিন তিন বেলা করে চুদবো গো মা তোমায়।

মা মুচকি হেসে বললো - সেতো বুঝতেই পারছি। নে এবার ভালো করে ঠাপা দেখি। দেখি কেমন চুদতে পারিস তুই।

মা-তো আর জানে না তার চোদারু ছেলের ক্ষমতা। মায়ের চ্যালেঞ্জ পেয়ে মাকে আস্তে আস্তে চোদা শুরু করলাম। প্রথমে ধীরলয়ে ঠাপানো শুরু করলাম।মা প্রচুর ভোদার জল কেটেছে বলে গুদটা মসৃণ মোলায়েম হয়ে আছে। আমি মাকে অনায়াসে চুদতে লাগলাম গদাম গদাম ঠাপ দিয়ে।

মাও প্রতি ঠাপে তার দু পা দিয়ে আমার কোমড় জড়িয়ে নিচ থেকে তলঠাপ দিচ্ছিল যার ফলে আমার বাড়াটা মায়ের গুদের একদম শেষ সীমানায় গিয়ে আঘাত করছে। এভাবে আস্তে আস্তে চোদার গতি বাড়াতে লাগলাম। ৩০ মিনিট একটানা মায়ের গুদে ফেনা উঠিয়ে দিলাম।

মাও দিব্যি এলিয়ে খেলিয়ে আমার চোদন খেতে লাগলো। চোদার ফাকে ফাকে একটানা মায়ের ঠোট চুষছি, দুধ টিপছি, বগল চাটছি। বাড়াটা একেবারে মুদো পর্যন্ত বের করে পরক্ষণেই রামঠাপে পুরোটা মায়ের গুদে ভরে দিচ্ছি। মাও সুখে জোরে জোরে শীৎকার ছাড়তে লাগলো - আহহহহ মাহহহহ ওহহহহ ইশশশশ কী আরামমমম রেএএএএ। মাগোওওওও উফফফফফফ ঠাপারে সোনা। চুদে খাল করে দে রে তোর মায়ের বহুদিনের আচোদা গুদ।

আমিও চোদার পরিশ্রমে ফোস ফোস করে শ্বাস টেনে গর্জন দিয়ে বললাম - দেখো মা, কেমন চুদছি তোমায়। চুদে চুদে তোমার গুদের সব খাই মেটাবো। তোমার ছেলে সারা জীবন তোমাকে এভাবেই চুদে চুদে সুখ দিবে।

নদীর ঢেউয়ের দোলায় দুলতে দুলতে চলা লঞ্চের দুলুনির সাথে ঠাপের গতি মিলিয়ে নিলাম। লঞ্চ দুলছে, আর মোষের মত রামঠাপে মায়ের গুদ মারছে তারই পেটের ছেলে - শীৎকার, কামধ্বনি, চোদার পকাত পকাত ফচাত ফচ পচ পচ শব্দে মুখর লঞ্চের কেবিনখানি। ইঞ্জিনের মৃদু গর্জন আর বাইরে নদীর বাতাসের শব্দে সেই মিলিত কামধ্বনি বেশিদূর যাচ্ছে না। কেবিনের মৃদু আলোতেই কামুক মা ছেলের নিবিড় সঙ্গমে বাঁধা পড়ছে।

এভাবে মাকে আরো ১ ঘন্টার মত ঠাপিয়ে বুঝলাম আমার বাড়ার জল খসার সময় হয়েছে। মাযে এই দেড় ঘন্টার রাম চোদনে কতবার জল খসিয়েছে তার হিসাব নেই। পুরোপুরি উসুল করে নিচ্ছে যুবক ছেলের প্রতিটা ঠাপের মজা।

মায়ের কামঘন আহহহ ওহহহহ শব্দের মাঝে মায়ের বিশাল পাছা দলে মলে টিপছি। ম্যানা জোড়া একসাথে ঠেসে ইচ্ছেমত কামড়ে চুষে ঠাপাচ্ছি। সবশেষে, মাকে বিছানায় গায়ের সব শক্তিতে ঠেসে ধরে দুহাতে আঁকড়ে মায়ের স্তন বুকে পিষে ষাঁড়ের মত গাদন দিতে দিতে মায়ের গুদের ভিতর ফেদা ঢাললাম। মাও শেষ বারের মত তার গুদের জল খসালো। দীর্ঘ চোদনের পরিশ্রমে মাল ঢেলে মায়ের দুধের মাঝে মুখ গুঁজে হাঁপাতে লাগলাম।

আমি - মা, গুদের ভেতরই তো মাল ঢাললাম। সমস্যা হবে নাতো!

মা - নারে সোনা ছেলে আমার। তোকে দিয়ে চোদাবো বলে সেই এক সপ্তাহ আগে থেকেই গর্ভনিরোধ বড়ি খাচ্ছি রে। মায়ের গুদে মাল ঢালতে কোন সমস্যা নেই তোর।

আমি - আমার লক্ষী মা। মায়ের গুদে মাল না ঢেলে কোন ছেলেরই শান্তি হয় না। আমি কিন্তু ফরেস্ট অফিসারের কোয়ার্টারেও প্রতিদিন চারবার করে এভাবে তোমায় চুদে গুদে মাল ছাড়বো।

মা - চুদিস রে সোনা বাচ্চাটা আমার। যতবার খুশি যেভাবে খুশি চুদিস। কিন্তু, কোয়ার্টারের সবার কাছে আমার পরিচয় কী দিবি?

অামি - সবাইকে বলবো তুমি আমার নববিবাহিতা স্ত্রী।

মা (মুচকি হেসে আমার ঠোটে চুমু দিয়ে) - মাকে যখন বউ বানাবি, তাহলে আরো দুটে জিনিস কিনিস রে সোনা।

আমি - কী কিনবো মা?

মা (লাজুক হেসে) - একটা মঙ্গলসূত্র আর সিঁদুরের কৌটো।

আমি - সেতো আমি কিনবোই। মাকে যখন বউ বানাবো, তো মাকে মঙ্গলসূত্র পড়িয়ে, মায়ের মাথায় সিঁদুর দিয়ে একেবারে সমাজের কাছে নিজের বলে চুদবো।

মা - তোর চোদন খাওয়ার জন্যই তো আমার তোর সাথে আসা রে। সুন্দরবনের গহীনে আমার জোয়ান ছেলে দিনেরাতে আমায় চুদে তৃপ্ত করবে। কামজ্বালা মিটিয়ে ভালোবাসবে - এতো আমার কতদিনের চাওয়া।

আমি - তবে মা, সমাজের কাছে তুমি আমার বউ হলেও ঘরের খিল এঁটে কিন্তু তোমায় মা হিসেবেই চুদবো। আমার বউ এর চেয়ে তোমায় মা হিসেবে চুদেই মজা বেশি।

মা - আমারো তাই পছন্দরে সোনা। তুই আমার ছেলে হয়ে চুদলেই কামখেলা জমে বেশি রে। পেটের ছেলের জোয়ান বাড়ার চোদন খাওয়ার আনন্দই আলাদা।

এভাবেই সুখের আলাপে আমরা মা-ছেলে একে অন্যকে জড়িয়ে নগ্ন হয়েই ঘুমিয়ে গেলাম। লঞ্চের কেবিনের ভেতর মা ছেলের এই কামলীলা ও যৌন সম্পর্কের সাক্ষী হয়ে রইলো চারপাশের নদী ও প্রকৃতি।

পাদটীকাঃ সুন্দরবনের ফরেস্ট কোয়ার্টারে উঠার পর মাকে আমার বউ হিসেবেই বাইরে পরিচয় দিলাম। মায়ের গলায় মঙ্গলসূত্র বেঁধে, কপালে সিঁদুর দিয়ে, রঙিন শাড়ি পড়িয়ে, সেজেগুজে রেখে নিজের স্ত্রীর যোগ্য মর্যাদা দিলাম। তবে, সমাজের আড়ালে আমরা মা-ছেলে হয়েই উদ্দাম চোদাচুদি করি। সেদিন থেকে মা আমার বিয়ে করা স্ত্রীর মতো সংসার দেখাশোনা করছে ও ভালোবাসার বাঁধনে, চোদনসুখের আনন্দে বেঁধে রাখছে মা-ছেলের অনাবিল সম্পর্ক।



------- সমাপ্ত -----




( কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের ভালো লাগলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।)
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#3
কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের উৎসাহ পেলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 4 users Like Chodon.Thakur's post
Like Reply
#4
Valo ...
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#5
(12-03-2021, 03:11 PM)dreampriya Wrote: Valo ...

অসংখ্য ধন্যবাদ, দাদা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#6
(12-03-2021, 05:07 PM)Chodon.Thakur Wrote: অসংখ্য ধন্যবাদ, দাদা।

Apnake akta pm korechi .. reply ta deben ..
Like Reply
#7
darun laglo dada kahinita.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#8
Super duper.
5 star added.
[+] 1 user Likes Moynul84's post
Like Reply
#9
দারুন গল্প । আপনার কাছে ছোট গল্পের পাশাপাশি বড় গল্পও চাই । রাজা রাণী প্লট নিয়ে "'রাজবংশের পাঁচালী" ছাড়া মা ছেলের আর কোন গল্প নেই । আপনার কাছে চাই ।
যেমন_ রাজা মারা গেলে ছেলে রাজা হয় এবং সুন্দরী মাকেই গোপনে নিজের রাণী বানাতে চায় ।
বা
দেশের কল্যাণে দেবতার পুরনো ভবিষ্যৎবাণী পূরণের জন্য রাজাকে তার নিজের মাকে রাণী বানিয়ে সংসার করতে হবে । মা ছেলের মনের টানাপোড়েন হবে । এরপর দুজনে মনের বিরুদ্ধে যুদ্ধ করে গোপনে বিয়ে করবে । তারপর মা ছেলে একে অপরের প্রতি ধীরে ধীরে আকৃষ্ট হবে ।

যদি সম্ভব হয় লিখবেন । আরও চমৎকার প্লট আপনার মাথা থেকে বেরোবে বলে আমার বিশ্বাস ।
[+] 2 users Like Rifat1971's post
Like Reply
#10
(12-03-2021, 08:40 PM)Mr.Wafer Wrote: darun laglo dada kahinita.

অসংখ্য ধন্যবাদ, দাদা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#11
(12-03-2021, 10:51 PM)Moynul84 Wrote: Super duper.
5 star added.

অসংখ্য ধন্যবাদ, দাদা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply
#12
(13-03-2021, 02:01 AM)Rifat1971 Wrote: দারুন গল্প । আপনার কাছে ছোট গল্পের পাশাপাশি বড় গল্পও চাই । রাজা রাণী প্লট নিয়ে "'রাজবংশের পাঁচালী" ছাড়া মা ছেলের আর কোন গল্প নেই । আপনার কাছে চাই ।
যেমন_ রাজা মারা গেলে ছেলে রাজা হয় এবং সুন্দরী মাকেই গোপনে নিজের রাণী বানাতে চায় ।
বা
দেশের কল্যাণে দেবতার পুরনো ভবিষ্যৎবাণী পূরণের জন্য রাজাকে তার নিজের মাকে রাণী বানিয়ে সংসার করতে হবে । মা ছেলের মনের টানাপোড়েন হবে । এরপর দুজনে মনের বিরুদ্ধে যুদ্ধ করে গোপনে বিয়ে করবে । তারপর মা ছেলে একে অপরের প্রতি ধীরে ধীরে আকৃষ্ট হবে ।

যদি সম্ভব হয় লিখবেন । আরও চমৎকার প্লট আপনার মাথা থেকে বেরোবে বলে আমার বিশ্বাস ।

দাদা, আপনার মত গুণী লেখক আমার লেখার প্রশংসা করেছেন - এ আমার পরম সৌভাগ্য। 

তবে বিষয় কী দাদা - পড়ালেখা, ব্যবসা করে খুব বেশি সময় পাই না যে বড়গল্প লেখায় হাত দিবো। একবসায় ব্যবসার অবসরে লিখি।

আপনার দেয়া প্লটটা অসাধারণ।  আপনি নিজেই এর ওপর একটা বড়সড় গল্প লিখুন না, প্লিজ।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 4 users Like Chodon.Thakur's post
Like Reply
#13
(12-03-2021, 06:45 PM)dreampriya Wrote: Apnake akta pm korechi .. reply ta deben ..

আপনার পিএম এর উত্তর দিয়েছি। অসংখ্য ধন্যবাদ উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য, দাদা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply
#14
(13-03-2021, 03:25 PM)Chodon.Thakur Wrote: দাদা, আপনার মত গুণী লেখক আমার লেখার প্রশংসা করেছেন - এ আমার পরম সৌভাগ্য। 

তবে বিষয় কী দাদা - পড়ালেখা, ব্যবসা করে খুব বেশি সময় পাই না যে বড়গল্প লেখায় হাত দিবো। একবসায় ব্যবসার অবসরে লিখি।

আপনার দেয়া প্লটটা অসাধারণ।  আপনি নিজেই এর ওপর একটা বড়সড় গল্প লিখুন না, প্লিজ।
খুব একটা বড় হবে বলে মনে হয় না ।আপনি পারবেন ,আমার বিশ্বাস । আমি শুধু রাজা রাণী প্লট নিয়ে মা ছেলের গল্প পড়তে চাই । প্লট তো দুই লাইনের । এটাকে বড় করা অনেক কঠিন । তাই অনুরোধ রইলো গল্পটি লেখার ।
[+] 2 users Like Rifat1971's post
Like Reply
#15
(12-03-2021, 01:38 PM)Chodon.Thakur Wrote: মাকে আবার বালিশে মাথা রেখে বিছানায় শুইয়ে দিলাম। মায়ের দুধ, ভোদা, পেট আমার চোখের সামনে। মায়ের গরম শরীরে শরীর রেখে মিশনারি ভঙ্গিতে বাড়াটা গুদে সেট করলাম। মা মোটা দুই রান দুপাশে ছড়িয়ে গুদটা পুরোপুরি কেলিয়ে আমার ধোন ভেতরে নিতে প্রস্তুত হলো। বাড়ার মুদোটা মাযের রস চমচমে ভোদার গোড়ায় নেড়েচেড়ে রস মেখে মুদোটা সামান্য ঠেসে ধরলাম। মা আমার গলা জড়িয়ে আমার ঠোটে তার জিহ্বা ভরে চুমুতে লাগলো। মায়ের দু বগলের তলা দিয়ে দুহাত চালিয়ে মায়ের কাঁধ চেপে ধরে গায়ের সর্বশক্তিতে দিলাম একটা রামঠাপ।

সেই বিশাল ঠাপে পকাত পুরুত পচাত শব্দে আমার বাড়াটা মায়ের পিচ্ছিল গুদে পুরোটাই গোড়া পর্যন্ত ঢুকে গেলো। মায়ের অনেকদিনের আচোদা গুদে এমন দশাসই বাড়া যেতেই মা চিৎকার দিয়ে উঠলো -  ওহহহহহ মাগোওওওও ওরেএএএএ আহহহহহহহ।

মায়ের চিৎকারে না জানি লঞ্চের অাশেপাশের সব কেবিনের সকল মানুষের ঘুম ভেঙে যায় - এই অাশঙ্কায় তাড়াতাড়ি মায়ের মুখে ঠোট চেপে চুষতে লাগলাম। মায়ের চিতকার আমার মুখের ভেতর গুমড়ে চাপা পড়ে মৃদু আমফফফ উমফফফ চোম্পপপ জাতীয় শব্দ বেরোলো। কিছুক্ষণ একটানা ঠোট চুষে, দুধ মলে মলে, মায়ের বগলের লোম টেনে টেনে মাকে স্বাভাবিক করলাম।

আমি - মা, খুব লেগেছে বুঝি? ব্যথা পেয়েছো?

ঠাপের চোদনে মায়ের চোখে জল চিকচিক করছে। কোনমতে মা গুঙিয়ে বললো - তাতো একটু লাগবেই সোনা। তোর বাবা মারা যাবার ১৪ বছর পর কিছু ঢুকলো ওখানে। তার ওপর, তোরটা যা বড় আর মোটা। তোর বাবারটা তোর অর্ধেক ছিলো। এতবড় বাড়া কখনো আগে গুদে নেই নি রে, বাছা।

গর্বে আমার ধোনটা মায়ের গুদে আরো ফুলে উঠলো। মায়ের দুধ, বগল, গলা, কাঁধ, মুখ চুষতে চুষতে চাটতে চাটতে বললাম - বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো মা?

মা - আমার সোনা ছেলের বাড়া জগতের সেরা বাড়া। পুরো ভোদাটা ভরে দিয়েছিস রে। একেবারে পেটের বাচ্চাদানি পর্যন্ত এসেছে।

আমি - তুমি কী বাবা ছাড়া আর কারো বাড়া গুদে নাও নাই কখনো, মা?

মা - নারে, খোকা। তোর বাবার পরে তুই-ই আমার গুদে ঢুকলি। তাও তোর বাবা সেভাবে চুদতো না। মাসে একবার, দুবার। আমার ভোদা চিরকাল আচোদাই ছিলো রে।

আমি - কী সৌভাগ্য আমার মা। তোমার মত এমন গুদে আমার বাড়া ঢুকাতে পেরে আমি ধন্য গো। সারা জীবন তোমাকে চুদে চুদে তোমার এতদিনের সমস্ত কামজ্বালা আমি মেটাবো মা - কথা দিলাম। দিনেরাতে সবসময় বারো মাসে ত্রিশ দিন তিন বেলা করে চুদবো গো মা তোমায়।

মা মুচকি হেসে বললো - সেতো বুঝতেই পারছি। নে এবার ভালো করে ঠাপা দেখি। দেখি কেমন চুদতে পারিস তুই।

মা-তো আর জানে না তার চোদারু ছেলের ক্ষমতা। মায়ের চ্যালেঞ্জ পেয়ে মাকে আস্তে আস্তে চোদা শুরু করলাম। প্রথমে ধীরলয়ে ঠাপানো শুরু করলাম।মা প্রচুর ভোদার জল কেটেছে বলে গুদটা মসৃণ মোলায়েম হয়ে আছে। আমি মাকে অনায়াসে চুদতে লাগলাম গদাম গদাম ঠাপ দিয়ে।

মাও প্রতি ঠাপে তার দু পা দিয়ে আমার কোমড় জড়িয়ে নিচ থেকে তলঠাপ দিচ্ছিল যার ফলে আমার বাড়াটা মায়ের গুদের একদম শেষ সীমানায় গিয়ে আঘাত করছে। এভাবে আস্তে আস্তে চোদার গতি বাড়াতে লাগলাম। ৩০ মিনিট একটানা মায়ের গুদে ফেনা উঠিয়ে দিলাম।

মাও দিব্যি এলিয়ে খেলিয়ে আমার চোদন খেতে লাগলো। চোদার ফাকে ফাকে একটানা মায়ের ঠোট চুষছি, দুধ টিপছি, বগল চাটছি। বাড়াটা একেবারে মুদো পর্যন্ত বের করে পরক্ষণেই রামঠাপে পুরোটা মায়ের গুদে ভরে দিচ্ছি। মাও সুখে জোরে জোরে শীৎকার ছাড়তে লাগলো - আহহহহ মাহহহহ ওহহহহ ইশশশশ কী আরামমমম রেএএএএ। মাগোওওওও উফফফফফফ ঠাপারে সোনা। চুদে খাল করে দে রে তোর মায়ের বহুদিনের আচোদা গুদ।

আমিও চোদার পরিশ্রমে ফোস ফোস করে শ্বাস টেনে গর্জন দিয়ে বললাম - দেখো মা, কেমন চুদছি তোমায়। চুদে চুদে তোমার গুদের সব খাই মেটাবো। তোমার ছেলে সারা জীবন তোমাকে এভাবেই চুদে চুদে সুখ দিবে।

নদীর ঢেউয়ের দোলায় দুলতে দুলতে চলা লঞ্চের দুলুনির সাথে ঠাপের গতি মিলিয়ে নিলাম। লঞ্চ দুলছে, আর মোষের মত রামঠাপে মায়ের গুদ মারছে তারই পেটের ছেলে - শীৎকার, কামধ্বনি, চোদার পকাত পকাত ফচাত ফচ পচ পচ শব্দে মুখর লঞ্চের কেবিনখানি। ইঞ্জিনের মৃদু গর্জন আর বাইরে নদীর বাতাসের শব্দে সেই মিলিত কামধ্বনি বেশিদূর যাচ্ছে না। কেবিনের মৃদু আলোতেই কামুক মা ছেলের নিবিড় সঙ্গমে বাঁধা পড়ছে।

এভাবে মাকে আরো ১ ঘন্টার মত ঠাপিয়ে বুঝলাম আমার বাড়ার জল খসার সময় হয়েছে। মাযে এই দেড় ঘন্টার রাম চোদনে কতবার জল খসিয়েছে তার হিসাব নেই। পুরোপুরি উসুল করে নিচ্ছে যুবক ছেলের প্রতিটা ঠাপের মজা।

মায়ের কামঘন আহহহ ওহহহহ শব্দের মাঝে মায়ের বিশাল পাছা দলে মলে টিপছি। ম্যানা জোড়া একসাথে ঠেসে ইচ্ছেমত কামড়ে চুষে ঠাপাচ্ছি। সবশেষে, মাকে বিছানায় গায়ের সব শক্তিতে ঠেসে ধরে দুহাতে আঁকড়ে মায়ের স্তন বুকে পিষে ষাঁড়ের মত গাদন দিতে দিতে মায়ের গুদের ভিতর ফেদা ঢাললাম। মাও শেষ বারের মত তার গুদের জল খসালো। দীর্ঘ চোদনের পরিশ্রমে মাল ঢেলে মায়ের দুধের মাঝে মুখ গুঁজে হাঁপাতে লাগলাম।

আমি - মা, গুদের ভেতরই তো মাল ঢাললাম। সমস্যা হবে নাতো!

মা - নারে সোনা ছেলে আমার। তোকে দিয়ে চোদাবো বলে সেই এক সপ্তাহ আগে থেকেই গর্ভনিরোধ বড়ি খাচ্ছি রে। মায়ের গুদে মাল ঢালতে কোন সমস্যা নেই তোর।

আমি - আমার লক্ষী মা। মায়ের গুদে মাল না ঢেলে কোন ছেলেরই শান্তি হয় না। আমি কিন্তু ফরেস্ট অফিসারের কোয়ার্টারেও প্রতিদিন চারবার করে এভাবে তোমায় চুদে গুদে মাল ছাড়বো।

মা - চুদিস রে সোনা বাচ্চাটা আমার। যতবার খুশি যেভাবে খুশি চুদিস। কিন্তু, কোয়ার্টারের সবার কাছে আমার পরিচয় কী দিবি?

অামি - সবাইকে বলবো তুমি আমার নববিবাহিতা স্ত্রী।

মা (মুচকি হেসে আমার ঠোটে চুমু দিয়ে) - মাকে যখন বউ বানাবি, তাহলে আরো দুটে জিনিস কিনিস রে সোনা।

আমি - কী কিনবো মা?

মা (লাজুক হেসে) - একটা মঙ্গলসূত্র আর সিঁদুরের কৌটো।

আমি - সেতো আমি কিনবোই। মাকে যখন বউ বানাবো, তো মাকে মঙ্গলসূত্র পড়িয়ে, মায়ের মাথায় সিঁদুর দিয়ে একেবারে সমাজের কাছে নিজের বলে চুদবো।

মা - তোর চোদন খাওয়ার জন্যই তো আমার তোর সাথে আসা রে। সুন্দরবনের গহীনে আমার জোয়ান ছেলে দিনেরাতে আমায় চুদে তৃপ্ত করবে। কামজ্বালা মিটিয়ে ভালোবাসবে - এতো আমার কতদিনের চাওয়া।

আমি - তবে মা, সমাজের কাছে তুমি আমার বউ হলেও ঘরের খিল এঁটে কিন্তু তোমায় মা হিসেবেই চুদবো। আমার বউ এর চেয়ে তোমায় মা হিসেবে চুদেই মজা বেশি।

মা - আমারো তাই পছন্দরে সোনা। তুই আমার ছেলে হয়ে চুদলেই কামখেলা জমে বেশি রে। পেটের ছেলের জোয়ান বাড়ার চোদন খাওয়ার আনন্দই আলাদা।

এভাবেই সুখের আলাপে আমরা মা-ছেলে একে অন্যকে জড়িয়ে নগ্ন হয়েই ঘুমিয়ে গেলাম। লঞ্চের কেবিনের ভেতর মা ছেলের এই কামলীলা ও যৌন সম্পর্কের সাক্ষী হয়ে রইলো চারপাশের নদী ও প্রকৃতি।

পাদটীকাঃ সুন্দরবনের ফরেস্ট কোয়ার্টারে উঠার পর মাকে আমার বউ হিসেবেই বাইরে পরিচয় দিলাম। মায়ের গলায় মঙ্গলসূত্র বেঁধে, কপালে সিঁদুর দিয়ে, রঙিন শাড়ি পড়িয়ে, সেজেগুজে রেখে নিজের স্ত্রীর যোগ্য মর্যাদা দিলাম। তবে, সমাজের আড়ালে আমরা মা-ছেলে হয়েই উদ্দাম চোদাচুদি করি। সেদিন থেকে মা আমার বিয়ে করা স্ত্রীর মতো সংসার দেখাশোনা করছে ও ভালোবাসার বাঁধনে, চোদনসুখের আনন্দে বেঁধে রাখছে মা-ছেলের অনাবিল সম্পর্ক।



------- সমাপ্ত -----




( কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের ভালো লাগলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।)

এটা কি দিলেন  দাদা পাগল হয়ে যাবো  । 
[+] 2 users Like Arafat33's post
Like Reply
#16
(13-03-2021, 10:29 PM)Rifat1971 Wrote: খুব একটা বড় হবে বলে মনে হয় না ।আপনি পারবেন ,আমার বিশ্বাস । আমি শুধু রাজা রাণী প্লট নিয়ে মা ছেলের গল্প পড়তে চাই । প্লট তো দুই লাইনের । এটাকে বড় করা অনেক কঠিন । তাই অনুরোধ রইলো গল্পটি লেখ
আচ্ছা, ঠিক আছে, দাদা। সামনে সময়-সুযোগ করে লেখার চেষ্টা করবো বিলক্ষণ।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply
#17
(14-03-2021, 01:36 AM)Arafat33 Wrote: এটা কি দিলেন  দাদা পাগল হয়ে যাবো  । 

অসংখ্য ধন্যবাদ, দাদা। আপনাদের অনুপ্রেরণাই আমার এগিয়ে যাওয়ার উৎসাহ।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#18
আরো বেশি করে রেপুটেশন, কমেন্ট, ৫ স্টার রেটিং দিলে দাদারা পরের নতুন প্লটের বড়গল্প আসবে।

পরের বড়গল্পের শিরোনামঃ

সেরা চটি (বড়গল্প) - গ্রামীণ নদীচরে ডবকা মাকে বিবাহ করে তালাকপ্রাপ্ত মধ্যবয়সী ছেলে (স্বলিখিত) by চোদন ঠাকুর
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#19
Golpota kichu taa tokaa.
Ma k dressing table er saamne bosiye, pechone theke maa er unmukto bahu chotkano, pith e o kandhe dhon ghosa o bogol choda korah aar pither purusto mangse dhon er mundi these birjopatt korah.
Deen na eirokom kichu.
CTVN channel er Tanushree k saada than porale kemon laagbe.Ga e kono blouse thakbena.Unmukto bahu.Bisal ston o bishal bhari paacha.Saara ga e olive oil makha.Mathai parachute hair oil diye chul gulo bisal khonpa korah.Komore bhanj.
[+] 1 user Likes Bigauntylover9's post
Like Reply
#20
(13-03-2021, 02:01 AM)Rifat1971 Wrote: দারুন গল্প । আপনার কাছে ছোট গল্পের পাশাপাশি বড় গল্পও চাই । রাজা রাণী প্লট নিয়ে "'রাজবংশের পাঁচালী" ছাড়া মা ছেলের আর কোন গল্প নেই । আপনার কাছে চাই ।
যেমন_ রাজা মারা গেলে ছেলে রাজা হয় এবং সুন্দরী মাকেই গোপনে নিজের রাণী বানাতে চায় ।
বা
দেশের কল্যাণে দেবতার পুরনো ভবিষ্যৎবাণী পূরণের জন্য রাজাকে তার নিজের মাকে রাণী বানিয়ে সংসার করতে হবে । মা ছেলের মনের টানাপোড়েন হবে । এরপর দুজনে মনের বিরুদ্ধে যুদ্ধ করে গোপনে বিয়ে করবে । তারপর মা ছেলে একে অপরের প্রতি ধীরে ধীরে আকৃষ্ট হবে ।

যদি সম্ভব হয় লিখবেন । আরও চমৎকার প্লট আপনার মাথা থেকে বেরোবে বলে আমার বিশ্বাস ।

আমিও আপনার সাথে একমত। এরকম কাহিনীর একটা গল্প লিখলে খুব ভাল হয় দাদা। রিফাত দা আপনিও চেষ্টা করতে পারেন।
[+] 2 users Like sudipto-ray's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)