Thread Rating:
  • 29 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেরা চটি(ছোটগল্প)- রসবতী মা চাকুরিজীবি ছেলের বউ হলো by চোদন ঠাকুর
#1
Heart 
(লেখকের কথাঃ নমস্কার ও প্রণাম দাদারা,
মা - ছেলে ইনসেস্ট বা অজাচার সঙ্গমের ওপর ভিত্তি করে আমার লেখা নতুন গল্প বা সংগৃহীত কাহিনীগুলো এখানে পোস্ট করছি। গল্পগুলোতে আপনাদের কাছ থেকে অনেক অনেক রেপু, লাইক, কমেন্ট, মতামত, ৫-স্টার রেটিং আশা করছি। আপনাদের ভালোবাসা ও উৎসাহে নিয়মিত লিখবো কথা দিচ্ছি। 

আমার লেখা (স্বলিখিত) বা সংগ্রহ করা বা পরিমার্জন করা সবগুলো গল্পই হবে মা - ছেলে সঙ্গম নিয়ে। সবগুলো গল্প ছোট বা মাঝারী আকারের হবে। রগরগে, ইনটেন্স, কামঘন মা-ছেলের মাঝে আপনারা জমজমাট, হার্ডকোর অজাচার সঙ্গমের গল্প পড়ার আনন্দ পাবেন। আমার সবগুলো থ্রেড নিয়মিত পড়তে থাকুন।

নতুন কোন প্লট বা কাহিনী বা সঙ্গমের আইডিয়া বা গল্প লেখার অনুরোধ থাকলে আমাকে জানাবেন। আপনাদের চাহিদামত গল্প দিয়ে বিনোদন দিতে সর্বদা নিয়োজিত থাকবো।

বিনীত নিবেদনে,
লেখকঃ শ্রী চোদন ঠাকুর, স্থানঃ বালিগঞ্জ, দক্ষিণ কলকাতা)





সেরা চটি(ছোটগল্প)- রসবতী মা চাকুরিজীবি ছেলের বউ হলো by চোদন ঠাকুর




আমার নাম রাজশেখর বসু। সবাই রাজন নামে ডাকে। আমার বয়স ৩০ বছর, তাগড়া ৫ ফুট ১১ ইঞ্চি সুঠাম দেহের জোয়ান। আমি জলপাইগুড়িতে সম্প্রতি চাকরি পেয়েছি। বছরখানেক হলো এখানে এসেছি। এখনো বিয়ে হয় নাই। তাই, জলপাইগুড়ি শহরের এক প্রান্তে একাই একটা এক রুমের বাসা নিয়ে থাকি। আমার বাড়ির আশেপাশে কোন বাড়িঘর নেই, শুধু মাঠ-খাল-বিল।

ছেলে হিসেবে আমি খুবই চোদারু, কামলীলায় পারদর্শী চোদনবাজ। সেই কিশোর বয়স থেকেই প্রচুর মাগী চুদেছি। এখনতো এই জোয়ান বয়সে আরো বেশি চোদার কাম। অফিস শেষে প্রতিদিনই মাগী চুদতে হয়। একটু বেশি বয়সের ডবকা গতরের মহিলাদের চুদতে বেশি পছন্দ করি। চোদন সঙ্গী হিসেবে ভারী দেহের মোটা দুধ-পাছাওয়ালা মধ্যবয়সের ৪০+ বয়সের মহিলারা বেশি সুনিপুণ হয়। তাই, এখানে একটি মধ্যবয়সী কাজের মহিলা জোগাড় করলাম। যে আমার বাসায় থাকতো, ও যাকে আমি প্রতিদিনই অফিস থেকে ফিরে দিনে-রাতে চুদতাম।

আমার পরিবার বলতে আছে শুধু আমার বিধবা মা। মায়ের নাম রমারানী দেবী। সবাই রমা দেবী বলে চিনে। মায়ের বয়স ৪৭ বছর। গ্রামের বাড়িতে থাকে। পূর্ব মেদিনীপুরের এক ছোট গ্রামে জমি-ক্ষেতের কাজ দেখাশোনা করে থাকে। শ্যামলা বাঙালি বিধবা নারী৷ ১৫ বছর হলো বাবা মারা গেছেন। আমি মায়ের একমাত্র ছেলে। পড়ালেখা, চাকুরী সূত্রে সেই কিশোর বয়স থেকেই আমি হোস্টেলে বড় হয়েছি, পরিবার থেকে দূরে থেকে।

আমার মা শ্যামলা হলেও মায়ের শরীর বড়ই লোভনীয়। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার ডবকা গতরের পরিণত নারী। বিশাল বড় স্তন, আর লাউয়ের মত ঢাউস পাছার ভারী দেহ।

হঠাৎ একদিন মা ফোন করে বলল, সে আমার কাছে চলে আসবে পাকাপাকি ভাবে থাকার জন্য। একাকী জীবনটা তার মেদিনীপুরের গ্রামে থাকতে ভালো লাগছে না। এখন থেকে ছেলের সাথেই জলপাইগুড়ি থাকবে। একমাত্র ছেলেকে সঙ্গ দিবে। পরিবার বিচ্ছিন্ন ছেলেকে মায়ের স্নেহ-মায়া-মমতায় ভরিয়ে রাখবে।

দুইদিন পর মা এল। এসেই রান্নাবান্না থেকে শুরু করে সংসারের সব দায়িত্ব নিয়ে নিলো মা। মায়ের হাতের রান্না খেতে ভালোই লাগলো, শরীর আরো শক্তপোক্ত হলো। কিন্তু আমারতো প্রতিদিন চোদার অভ্যাস। তাই মন খারাপ। আমি আর মা এক ঘরেই শুই। মায়ের চোখ ফাঁকি দিয়ে কাজের ঝি মহিলাকে চোদার সুযোগ পাই না।

যাই হোক এক রাতে উঠে আমি রান্না ঘরে গেলাম যেখানে কাজের মহিলা শুয়ে থাকে। ওকে দেখে আমি আমার বাড়া চুষে দিতে বললাম। ঝি মাগী বললো - দাদাবাবু, কাকিমা যদি জেগে যায়। 

আমি - তাইতো শুধু চুষে মাল বের করতে বললাম। আমি যে না চুদে থাকতে পারি না। আর কতদিন যে কষ্ট করবো। নে চোষ ভালো করে। আমার ক্ষীর চুষে শান্ত কর।

ঝি মাগী আমার বাড়া চুষে মাল আউট করে দিলো। আর আমি আবার এসে মায়ের পাশে শুয়ে পরলাম।

পরদিন সকালে অফিসে গেলাম। বাড়িতে ফিরে যখন স্নান করতে যাই দেখি মা রমা দেবী স্নান-এর জল নিয়ে আসছে।

আমি- মা, তুমি কেন? কাজের বুয়া কোথায়?

মা - ওকে আমি আজ থেকে কাজে আসতে বারণ করেছি রে। এখন আমি আছি ওর দরকার নাই। শুধুশুধু কাজের ঝি রাখার পয়সা নষ্ট। দু'জনার মা-ব্যাটার সংসারে বাইরের মেয়ে থাকার দরকারই নেই, সোনা।

আমাদের বাথরুম খুব ছোট। তাই মা যখন বাথরুমে ঢুকে জল দিতে ঝুকলো মায়ের বড় পাছা আমার ধোনে ঘসা লাগলো। আমি যত সরে যাই ততই মা পিছিয়ে আমার ধোনে ঘষা দেয়।

পরদিন ওভাবেই স্নানের সময়ে আবার আমার ধোনে ঘষা দিল। আমার তো ধোন বাবাজি পুরা খাড়া। তারপর আমি স্নান করা শুরু করলেই মা বলল- শোন রাজন, ভিতরে আমার কাপড় আছে। দে তো ছাদে দিয়ে আসি।

আমি এতক্ষন লক্ষ করিনি। এখন দেখলাম ভেতরে মার ভেজা ব্রা আর প্যান্টি আছে। আমি ওগুলো নিয়ে গন্ধ শুকলাম। আমার ধোন দাড়িয়ে গেল। ব্রা-পেন্টির সাইজ দেখেই বুঝলাম ওগুলোর আড়ালে বিশাল বড়সড় গুপ্তধন থাকে। তারপর মাকে আমি ওগুলো দিলাম। 

সেদিন রাতে আমার ডবকা রমা দেবী মা দেখি শুধু ছায়া পরে গায়ে একটা গামছা দিয়ে আমাকে খেতে দিল। আর বলল- ইশ রাজন, এখানে কি গরম রে সোনা। কাপড় আর গায়ে রাখা যায় না। এখন থেকে ভাবছি ঘরে এভাবেই থাকবো। তুই আর আমি ছাড়া তো আর কেও নেই বাসায়, এত কাপড় পড়ে কী করবো।

গামছায় মায়ের আদুল দেহের ডবকা, বিশাল, গম্বুজের মত দুধগুলোর সামান্য অংশ ঢাকছে। মায়ের স্তনের মাঝখানের গভীর খাদ, মোটা বাহুর নিচে চওড়া বগলে থাকা হাল্কা লোম, চিতল মাছের পেটির মত চ্যাপ্তা পেট, সুগভীর নাভী সবই দেখা যাচ্ছে।

আর ছায়াটাও সাদা রঙের এতই পাতলা যে মায়ের ভারী উরুর মাঝের গহীন রসসিক্ত কুয়ো দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে - মা ছায়ার নিচে পেন্টিও পড়ে নাই। গুদের পাড়ের হাল্কা বালগুলোও স্পষ্ট।

গ্রামের মহিলা হওয়ায় নিয়মিত প্রসাধনী, রূপ সজ্জার সাজগোজ পড়ে না মায়ের শরীরে। তবে, তাতে মায়ের ডবকা গতরের যৌবন-দীপ্ত কামনা আরো খোলতাই হয়েছে। পরিশ্রমী মহিলা, ৪৭ বছর বয়সেও তাই শরীরের বাঁধুনি ঠিক আছে। সাথে টাটকা ঘি-মাখন-দুধ খেয়ে খেয়ে রসালো হয়েছে দুধ-পাছা-পেট দেহের সবকিছু।

মার শরীরের আরেকটা উল্লেখযোগ্য বিষয় তার ঢেউখেলানো লম্বা চুলগুলো। খোপা করে রাখে সবসময়। এত মোটা খোপা হয়। মায়ের শ্যামলা ভারী দেহে এই খোপাটা বেশ মানায়। দুহাত তুলে বগল উচিয়ে মায়ের খোপা করা দেখতে কী যে দারুন লাগে।

খাওয়া শেষে রুমের লাইট নিভিয়ে হাল্কা নীল রঙের ডিম লাইট জ্বালালাম। আবছায়া আলো আঁধারি পরিবেশ। ফ্যান বাড়িয়ে দিয়ে এভাবেই আমরা একই খাটে মা-ছেলে শুয়ে পরলাম। আমি আদুল গায়ে শুধু লুঙ্গি পড়ে ঘুমাই। এদিকে, আমার অবস্থা খুব খারাপ। কারন মার বয়স ৪৭ বছর হলে কি হবে, মার ফিগার খুবই আকর্ষন করছে সকাল থেকেই আমাকে। মার ফিগার ৪০-৩৮-৪২। দেখে মনে হয় সাক্ষাৎ কামদেবী, শরীরটাই যেন মধুমাখা কামকলার জন্য তৈরি। রমা দেবী মাকে তাই আমি ধোনের কামদেবী হিসেবে ভাবতে লাগলাম।

আমি মার শেষ দুই দিনের আচরনে বিছানায় শুয়ে চিন্তা করতে লাগলাম। অনেকক্ষন হলেও ঘুম আসছে না। কারন এদিকে কাজের ঝি মাগীকে চোদা হচ্ছে না আর আরেক দিকে সেক্সি, ডবকা মায়ের সান্নিধ্য। লুঙ্গির তলে আমার ধোন বাবাজি ঠাটিয়ে তালগাছ। রীতিমতো ফুসছে গর্তে ঢোকার জন্য।

বলা দরকার, আমার এক রুমের ঘরে একটাই ডাবল বেডের বিছানা। সেগুন কাঠের ওপর নরম গদিমোড়া বিছানা। চোদার জন্যই বিশেষভাবে বানানো। একটা বিছানা থাকাতে মা আসার পর থেকে আমরা একই বিছানাতে মা-ছেলে ঘুমাই।

এদিকে বিছানায় কামুক, অর্ধনগ্ন মায়ের শরীর থেকে আসা কামনা মদির গন্ধে আমার ঘুম নাই। মা আমার সামনে পিঠ দিয়ে শোয়া। তাই, মায়ের পাছা, ডাসা কাঁধ, ভাঁজ খেলানো পিঠ, বড় চুলের খোঁপা দেখে ধোন ঠাটিয়ে লুঙ্গি ছিঁড়ে বেরোতে চাইছে। আমি আর থাকতে না পেরে লুঙ্গি উঠিয়ে মার চওড়া কামাতুর পাছায় আমার ঠাটানো বাড়াটা ঘষতে লাগলাম। আর খুব আস্তে করে পেছন থেকে মার দুধে হাত দিলাম। যেন মার ঘুম না ভেংগে যায়। হঠাৎ মা বলল- কি হচ্ছে রাজন? আমি খুব ঘাবড়ে গেলাম। দেখি মাও ঘুমায়নি।

মা আমার দিকে পাশ ফিরে শুলো। মায়ের গামছা বিহীন উদোম দুধ, কামার্ত চেহারা আমার সামনে। মা আমার লুঙ্গির তলে থাকা টাবু খাটানো মিনার দেখে কামনাময়ীর মত হাসি দিলো। 

মা- আমার ছেলেতো দেখছি বড় হয়ে গেছে। এ কথা বলেই মা লুঙ্গির ওপর দিয়েই আমার বাড়া চেপে ধরলো। আমি একটু লজ্জা আর একটু ভয় দুটোই পেলাম। আমতা আমতা করতে লাগলাম।

মা- কি রে এত বড় তোর এটা। দেখিতো একটু টেস্ট করে -- বলেই মা আমাকে লুঙ্গি খুলে একেবারে ল্যাংটো করে দিলো৷ আমার ৮ ইঞ্চি ডগডগে বাড়াটা মুখে ভরে নিল আর চুষতে শুরু করল। আমিতো আরামে ছটফট করছি আর মার পাহাড়ের মত দুধ দুইটা জোড়ে জোড়ে টিপছি। 

একটুপর, মাকে টেনে উঠিয়ে ভালোকরে পিষে ধরে আমি মার ঠোটে চুমু দিয়ে ভরিয়ে দিলাম। মার ঠোটে ঠোট ভরে খুব করে চুষলাম। এরপর মার সাথে নিজের জিহ্বা ঘষে ঘষে কামনামাখা চুম্বন করলাম। ঠোট চুষে লালা মাখিয়ে মায়ের মুখ, চোখ, কপাল, কান, লতি সব চুষলাম। 

এরপর, গলা, ঘাড়, দুধের মাঝে জমে থাকা ঘাম চেটে চেটে খেলাম। বিশাল ৪০ সাইজের দুধ দলেমলে চুষতে লাগলাম প্রানপন। কালো বোঁটা চুষে মা'র শরীরের সবকিছু যেন শুষে, চুষে নিচ্ছি আমি। মাঝে মাঝে, মার দুইহাত উপরে তুলে বগলের হালকা লোমসহ ঘাম চাটছি। গালে ঠোটে কামড় বসাচ্ছি। 

মায়ের ভারী দেহ আর আমার পাকাপোক্ত সুঠাম শরীরের সে কী মল্লযুদ্ধ পুরো খাটে। একবার মাকে জাপ্টে ধরে বিছানার এদিক থেকে ওদিকে যাচ্ছি। আবার মা ছেলে সোহাগ করতে করতে ওদিক থেকে এদিকে আসছি। ঘামে মা-ছেলে দুজনার দেহই চুপচুপে। মায়ের শরীরের ঘামেভেজা কামাতুর গন্ধে জোয়ান ছেলের কামজ্বালা আরো বাড়িয়ে দেয়। মায়ের সারা শরীর পাগলা মোষের মত চেটে চেটে ঘাম, লালা খেতে থাকে।

চুমাচুমি, চাটাচাটি শেষে এরপর মা খুব করে মুন্ডিটা চোষা শুরু করলো। চুষছে তো চুষছেই। আমিও মার দুধের বোটা চুনুট পাকিয়ে চুষতে লাগলাম। এক হাত দিয়ে মার পেটিকোটের ফিতা খুলে দিলাম। মায়ের বিশাল পাছা উঁচিয়ে পেটিকোট টেনে বের করে মাকে সম্পূর্ণ নগ্ন করে দিলাম। মায়ের যৌবনপুষ্ট শরীরের রূপ সৌন্দর্য দেখতে থাকলাম।

এরপর মার গুদের বালে বিলি কাটতে শুরু করলাম। মাও চোষণ টেপনে খুব গরম হয়েছে বুঝতে পারলাম। এরপর আমরা 69 পজিশন হয়ে মার গুদে জিহ্বা ঢুকালাম। মার গুদ দেখি রসে ভরে গেছে। আমি জিহ্বা ঢুকিয়ে চাটতে শুরু করলাম আর মাও আমার বাড়াটা চুষতে থাকলো। মা- আহহহহ সোনা চেটে দে ভালো করে, বলে কাম সুরে চেঁচাতে থাকলো।

আমি জিহ্বা ঘুরিয়ে ঘুরিয়ে গুদ চুষছি আর চাটছি। মা আমার বাড়া ছেড়ে দিয়ে পাগলের মতো ছটফট করতে লাগলো।

মা- আহহহহ কি চোষণ দিলি রে। আমার জীবনে তুই কি সুখ নিয়ে এলি। এবার তোর ধোন ঢুকা, সোনা। মনভরে চুদে দে তের মায়ের জীবন-যৌবন।

আমি আর সময় নষ্ট না করে মার গুদে ধোন সেট করলাম। আর দিলাম একটা রামঠাপ। পকাত করে পুরো বাড়াটা ঢুকে গেল মার ভেজা গুদে। কিছুক্ষন চুপ থেকে আমি এবার আস্তে আস্তে আমার পছন্দের মিশনারী পজিশনে মাকে ঠাপাতে লাগলাম। মা-ও আমার চোদনে আরাম পেতে লাগলো।

আমি- মা আমি কি তোমায় কষ্ট দিলাম?

মা- না বাবা তোর দেওয়া কষ্ট আমি সারা জীবন নিতে চাই। তুই থামিস না, জোরে জোরে কর।

আমি মার পা উঠিয়ে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। মাও দেখি তলঠাপ দিতে লাগলো আর আহহহহহহ উহহহহহহ উমমমমমম করে আওয়াজ করতে লাগলো।

এদিকে পাগলের মত রমা দেবী মায়ের ঠোট, গলা, মুখ, কান চাটছি। চুষছি৷ দলেমলে দুধ টিপছি, চুষছি। দুই হাত উঠিয়ে মায়ের কামঘন রসালো বগল চাটছি। বগল ছেড়ে দুধের বোঁটা চুষে-টিপে দাঁত দিয়ে টেনে টেনে চাটছি।

আমি ঠাপের গতি বাড়ালাম। মা ঠাপ খেতে খেতে কামঘন শীৎকার দিয়ে বলে - জোড়ে জোড়ে কর সোনা। আমার ভোদা ফাটিয়ে দে। আহ, কী সুখ দিচ্ছিস রে লক্ষী ছেলে আমার।

বলতে বলতে মা গুদের জল খসিয়ে দিল। মার গুদ আরো পিচ্ছিল হল। আমার জোড় কদমে পকাত পকাত পচাত পচাত করে মাকে চুদতে লাগলাম। এদিকে আমিও প্রায় খুব উত্তেজিত হয়ে এসেছি। এমনিতেই অাধা ঘন্টার কমে আমার মাল বেরোয় না। এদিন যেন মায়ের মত রসালো নারীদেহ পেয়ে আরো বেশি দেরী হচ্ছিলো।

মায়ের মত অভিজ্ঞ চোদন শিল্পীর সাথে চুদতে আমার মত মাগীবাজ পোলারই খবর হয়ে যাচ্ছে। সব শক্তিতে এই হস্তিনী মায়ের পাকা গুদ মারতে হচ্ছে। মা এম্নিতেই গুদের চারপাশ টাইট করে ধোনের যাতায়াতে মজা দিচ্ছে। তার উপর, আমার ঠোট, গাল, মুখ, গলা চুষছে, চাটছে, কামড়ে ধরছে।

মা এতক্ষণ দুই পা ভারী উরু, পাছাসহ দুদিকে মেলে ধরেছিলো। হঠাৎ, মা তার মোটা পা দুটো আমার কোমরের দু'পাশে বেড়ি দিয়ে জোরসে কাঁচি মেরে ধরলো। দুই হাত উঠিয়ে আমার কাঁধের দুপাশ দিয়ে ঘুরিয়ে আমার গলা জড়িয়ে ধরলো। আমার ঠোটে মা তার ঠোট, জিহ্বা ভরে পরম আবেগে চুম্বন দিতে লাগলো। 

কামে পাগল আমি আরো জোড়ে জোড়ে আমার বাড়া মার গুদে ঢুকাতে লাগলাম। পাগলের মত ঘপাঘপ রামঠাপে চুদছি। একদম আমার বাড়ার মাপে বানানো যেন মায়ের ঘি চমচমে গুদটা।

মা বলে - চোদ চোদ সোনা নিজের মাকে চোদ। প্রাণভরে চোদ। সোনারে, তোর মতন চোদা আর কখনো পাইনিরে। তোর মাকে চুদে নিজের বউ বানা।

আমি- চুদছি মা তোমাকে চুদছি। আহ, জীবনে কখনো চুদে এত শান্তি পাইনি। দিনরাত সবসময়, সারা জীবন তোমাকে চুদলেও তোমার গতরের মধু শেষ হবে না।

মা- আহহহহহ আহহহহহহ কি আরাম লাগছে রে। লম্বা লম্বা ঠাপে চোদ। দুধ চুষতে চুষতে, টিপতে টিপতে চোদ। ওরেহহহহহ সোনা ছেলে রেএএএএএএএ। ওহহহহহহহহহ কী সুখ দিচ্ছিস রে। যাদু সোনাআআআআআআআ ইশশশশশশশ

আমি- আমার হয়ে আসছে মা। তোমার গুদে ফেলবো নাকি বাইরে ফেলবো আমার রসগুলো?

মা- গুদের ভিতরেই ফেল সোনা কিছু হবে না। আমি কাল থেকে  পিল খেয়ে নিবো। বলে মা আমার ঠোট তার রসালো ঠোটে চেপে চুষতে লাগলো।

আমি প্রচন্ড জোড়ে জোড়ে চুদলাম। মাও তলঠাপ দিতে লাগলো। এমন ষাঁড়ের মত চোদন জীবনে কখনো কোন মাগীরে দেই নাই। আশ্চর্য যে, মা বিনা কষ্টে, পরম শান্তিতে এমন অমানুষিক চোদন খাচ্ছে যেন কিছুই না। মায়ের মত সেরা মাগী কখনো কোথাও পাওয়া যাবে না। স্বর্গেও মায়ের মত এমন কামুক, কামলীলায় দক্ষ অপ্সরী মিলবে না।

একটানা গাদনে মায়ের শীৎকার চলছেই। আমার এমন বলশালী গাদনের পরিশ্রমে আমার পুরো শরীর বেয়ে টপটপ করে ঘাম পড়ছে মার শরীরে, দুধে, পেটে। মার শরীর চাটা, দুধ মলা, বোটা চুষা তো অনবরত আছেই। মায়ের শীৎকার-ও বাড়ছে। মা সুখে চেঁচায় - উমমমমমমম আমমমমমমম ওহহহহহহহ কী চোদাটাই না চুদছে গো। ইশশশশশশ আহহহহহহহহ ওহহহহহহহহহ।

ভাগ্যিস, আমার এই একরুমের ঘরটা শহরের এক প্রান্তে হওয়ায় আশেপাশে অনেকদূর কোন বাড়িঘর-জনমানুষ নেই, শুধু মাঠ আর খাল-বিল। নাহলে মা চোদনসুখে যেভাবে শব্দ করছে, চেঁচাচ্ছে, জোর গলায় কামুক শীৎকার দিয়ে খুশিমনে ছেলের খানদানী চোদন খাচ্ছে - তাতে আশেপাশে বাড়িঘর থাকলে এই নিশুতি রাতেও মানুষজন জড়ো হতো৷ মায়ের এই চিৎকার জানালা গলে রাতের নিরবতাকে খানখান করে মাঠ-খাল-বিলে ভেসে যাচ্ছে বহুদূর।

বহুক্ষণ চুদে ঠাপিয়ে আমার ধোনে শিরশিরানি উঠলো। মাল বেরোনোর সময় হয়েছে বুঝলাম। মায়ের কোমল দুই হাত মায়ের মাথার দুপাশে বিছানায় মেলে দিয়ে আমার সবল দু'হাতে চেপে ধরলাম। মায়ের শরীরে নিজের সমস্ত শরীরের ভর ছেড়ে দিয়ে গায়ে গা মিশিয়ে মায়ের ঠোট চুষে চুষে প্রানঘাতি ঠাপ দিতে থাকলাম। মাঝে মাঝে দুধ চুষছি। গলা, বগল, কানের লতি চাটছি। বোটা কামড়ে কামড়ে লাল করে দিচ্ছি।

এবার, মায়ের বগলে আমার নাক-মুখ গুঁজে নিঃশ্বাস বন্ধ করে পুরো বাড়া শাবলের মত ভেতর-বাহির করে ঠাপাতে লাগলাম। এমন উন্মাতাল মদমত্ত দুটো ভারী দেহের চোদনে সেগুন কাঠের গদি আঁটা খাট কাঁপছে। থরথর করছে। ক্যাচ ক্যাচ কচর মচর শব্দে আর্তনাদ জানাচ্ছে যেন খাট খানি। খাটের শব্দ, মায়ের শীৎকার, কামঘন ঘামার্ত শরীরের গন্ধ, ডিম লাইটের মৃদু আলোআঁধারি পরিবেশে নিজের আপন মাকে চুদছি -- সব মিলিয়ে মাথায় রক্ত উঠে গেলো আমার।

মায়ের মাথার নিচে আমার দু'হাত দিয়ে মায়ের এলোচুল অাকড়ে আঙ্গুলে জড়িয়ে মায়ের ঠোট-গলা কামড়াতে কামড়াতে জান্তব চিৎকারে মাকে চুদে চললাম। আমার পুরুষালী বুকে মায়ের বড় বড় বিশাল স্তনজোড়া পিষ্ট হচ্ছে। মা-ও তার দুহাত আমার হাতের নিচে দিয়ে ঢুকিয়ে আমাকে জড়িয়ে বুকে চেপে আমার পিঠ খামছে দিচ্ছে আর পশুর মত ঠাপ খাচ্ছে। মায়ের মুখে আমার মুখ থাকায় মা'র শীৎকারগুলো চাপা স্বরে হুমমম উমমম আমমমম ধ্বনিতে স্বর্গীয় পরিবেশ তৈরি করছে।

অবশেষে, মার গরম, নরম, লদলদে ভোদায় কত হাজার বার ঠাপানোর পর আমি আর থাকতে না পেরে মার গুদে আমার গরম গরম বীর্য ঢেলে দিলাম। মাও আবার রস খসালো। দুজনেই যেন ধোন-গুদে রসের বন্যা বইয়ে দিচ্ছি। দুজনের মেশানো কামরস মায়ের গুদ ছাপিয়ে বের হয়ে পুরো বিছানা ভিজিয়ে দিয়ে দিচ্ছে। জীবনে এত মাল ঢালি নাই কখনো। পুরো এক কাপ গরম, টাটকা, তেজী যৌবনের বীর্য।

চোদন শেষে আমি মার উপর জড়িয়ে ধরে শুয়ে থাকলাম অনেকক্ষন। এমন চোদন মহাযুদ্ধের পর কারো শরীরে আর বিন্দুমাত্র কোন শক্তি নাই। আমরা দুই জনেই খুব তৃপ্তি পেলাম। দু'জনেরই জীবনের শ্রেষ্ঠ চোদন ছিলো এটা। মায়ের দুধ মলে মলে ঠোটে হাল্কা কিস দিচ্ছি। মা আমার চুলে সস্নেহে হাত বুলিয়ে পাল্টা চুমু খাচ্ছে। 

মায়ের কানে মুখ নিয়ে ক্লান্ত স্বরে বললাম - মা, তোমার যদি পেট হয়ে যায়?

ছেলের উদ্বেগে মা মৃদু হাসিতে বলে - হবে না, বাছা। তোর কিচ্ছু চিন্তা করা লাগবে না, সোনা। কারণ আমি কাল থেকেই রোজ পিল খাবো। তুই ফার্মেসী থেকে ভালো পিল এনে দিস। তুই নিশ্চিতে আমাকে প্রতিদিন যখন খুশি তখন চুদতে পারিস। আমার গুদ ভর্তি করে মাল ঢালতে পারিস। মায়ের গুদে জোয়ান ছেলের মাল ঢালার সুখটাই অালাদা। 

এই বলে মা পরম স্নেহে আমার ঠোটে, মুখে, কপালে চুমু খেলো। তারপর মা আবারো তার কামুক সোহাগের কন্ঠে বললো - সোনা ছেলে আমার, আজকের পর থেকে আমি থাকতে তুই আর বাইরের মেয়েদের দিকে নজর দিবি না। বাজে মেয়েদের কাছে যাবি না। কথা দে আমাকে। আমি তোর মা। ছেলেকে সুখী করা আমার দায়িত্ব। আর শোন পাগল ছেলে, কাজের বেটি, বাজারের বেশ্যারা কখনো ভালো হয় নারে। ওসব নোংরা মেয়েছেলে তোর মত লক্ষী, ভালো ছেলেকে বিপদে ফেলতোর, বোকা।

এতক্ষণে, আমি বুঝতে পারলাম মা কেন ওই কাজের ঝি মহিলাকে কাজে আসতে নিষেধ করেছে! কেন এই দুই দিন মা আমার সাথে এমন অস্বাভাবিক আচরন করেছে! মা আসলে ছেলেকে সুপথে ফেরাতে নিজেকে ছেলের যৌনসঙ্গী হিসেবে সঁপে দিতে চাইছিলো।

আসলে মা নিজের একমাত্র ছেলের ভালোর জন্যই বাজে মেয়েদের থেকে ছেলেকে দূরে রেখেছে। মা তার যৌবন মাখা ডাসা শরীর দিয়ে ছেলেকে তৃপ্ত করেছে। মা চায়নি তার ছেলে খারাপ মাগীদের সাথে চুদে অসুখ-বিসুখ বাঁধাক।

অন্যদিকে, মায়ের বিধবা দেহের কামক্ষুধাও আমার মত তার একমাত্র ছেলেকে দিয়েই মেটাতে পারছে। বাইরের কোন পরপুরুষের কাছে যাওয়া লাগছে না। মায়ের মত এমন পরিণত, ভারী শরীরের মাঝবয়েসী মহিলাদের পরিপূর্ণ যৌনসুখ দিতে দরকার একজন তাগড়া, জোয়ান, বলশালী যুবক - যেই চোদনসুখ দুনিয়াতে শুধু তার ছেলেই তার মাকে অবিরাম চুদে চুদে দিতে পারবে।

চোদাচুদির চরমতম সুখে আছন্ন আমি মায়ের লদকা পাছা টিপতে টিপতে, তরমুজের মত দুধ চুষতে চুষতে, মায়ের বগলের ঘামঝরা গন্ধ শুঁকে সুখী মনে বললাম, 


-  মাগো, তুমি আমায় যে আরাম দিলে তা এ পর্যন্ত আমাকে আর কেউ দিতে পারেনি। জীবনে অনেক মাগীই চুদেছি। কিন্তু, তোমার মতো সুখ আর কাউকে চুদে পাইনি মা। তোমার মত এত স্নেহ, আদরে, আবেগ, ভালোবাসা দিয়ে কারো সাথে চোদন হয়নি। আজ থেকে আমি শুধু তোমার মা, আর তুমি শুধু আমার। এখন থেকে রোজ শুধু তোমাকেই চুদবো। তুমি আমার মা, আমার বউ, আমার সংসার, আমার সবকিছু তুমি, মা।

মা তখন রতিক্লান্ত দেহে আমার ধোন নেড়েচেড়ে আমার মুখে, গলায়, বুকের ঘাম গুলো চাটছিলো।একথা শুনে আমার চোখে চোখ রেখে মা সলজ্জ ভঙ্গিতে বলে, - হ্যাঁরে বাছা, আমি তোর বৌ হয়েই এখানে থাকবো। এজন্যেই তো তোর কাছে এসেছি। আমার এই জীবনে তুই ছাড়া আর কে আছে, বল?! তুই আমার ছেলে-ই নয় শুধু, তুই আমার যৌবনের নাগর, আমার প্রেমিক, আমার ভাতার।

মায়ের এমন মমত্ববোধ মাখা ভালোবাসায় মুগ্ধ হলাম আমি। পরম আবেগে - 'ঠিক আছে, মা' বলে মায়ের নধর, নগ্ন দেহটা দুহাতে দুপায়ে ঠেসে জড়িয়ে ধরে মার মোটা, রসালো, পুষ্টু ঠোটে ঠোট রেখে লম্বা একটা ভালোবাসাময় কিস করলাম। আবেগ-মথিত যৌন সঙ্গমের ফলে মা-ছেলের মাঝে গড়ে ওঠা স্বামী-স্ত্রী সম্পর্কের মত চুম্বন।

মাকে ঠেসে ধরে চুমু খেতে খেতে ফিস ফিসিয়ে মাকে বললাম - তোমাকে ভালোবাসি, মা। মাও আমাকে আরো নিবিড়ভাবে জড়িয়ে আমার বুকে মুখ লুকিয়ে বললো - আমিও তোকে ভালোবাসিরে, আমার সোনা ছেলে।

(এরপর থেকে মা-কে মানে আমার বউ-কে লাগাতার চুদছি। দিনে রাতে সবসময় মা আমার চোদন খেতে মুখিয়ে থাকে। মায়ের মত এমন সেরা কামুক মহিলাকে স্ত্রী হিসেবে পেয়ে আমার জীবন খুবই আনন্দে কাটছে। আপনারা আশীর্বাদ করবেন - ছেলে হিসেবে আমি যেন আমার মায়ের সেবা করতে পারি, মাকে সবসময় তৃপ্তিতে, আনন্দে, যৌনসুখের ভালোবাসায় ভরিয়ে রাখতে পারি।)


--- সমাপ্ত ----



কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের ভালো লাগলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অনেক ভালো লাগলো
[+] 2 users Like kunalabc's post
Like Reply
#3
অপুর্ব। অল্পতে অসাধারণ। কিন্তু শুরু হয়েই শেষ হয়ে গেল। ইনসেস্ট গল্প বড় না হলে সুখ হয় না। পরের গল্পের অপেক্ষা রইল।
[+] 1 user Likes Baburoy's post
Like Reply
#4
Please post new story.very nice writing.
[+] 1 user Likes Vola das's post
Like Reply
#5
apner golpo poreh har har koreh koler jal er moton amaar birjopatt hochche.Ami 38 e 16 bochorer eelig pachchi bhai.Aaro eirokpm dobka gatorer saada than porah chaura bogol o bahu bhebei har har kore birjopatt, aditional gol nitol boro ston aaaah, sugavir navi.Ei muhurte birjopatt k control kore ghormakto pith o sudol kaandh bahu muchriye.
[+] 1 user Likes Bigauntylover9's post
Like Reply
#6
(10-03-2021, 10:19 PM)Bigauntylover9 Wrote: apner golpo poreh har har koreh koler jal er moton amaar birjopatt hochche.Ami 38 e 16 bochorer eelig pachchi bhai.Aaro eirokpm dobka gatorer saada than porah chaura bogol o bahu bhebei har har kore birjopatt, aditional gol nitol boro ston aaaah, sugavir navi.Ei muhurte birjopatt k control kore ghormakto pith o sudol kaandh bahu muchriye.

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। পাঠকের ভালোলাগাই লেখকের তৃপ্তি। 
ভবিষ্যতে আপনার চাহিদা মাথায় রেখে নতুন গল্প লিখবো, দাদা, কথা দিলুম।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#7
(08-03-2021, 06:34 PM)Baburoy Wrote: অপুর্ব। অল্পতে অসাধারণ। কিন্তু শুরু হয়েই শেষ হয়ে গেল। ইনসেস্ট গল্প বড় না হলে সুখ হয় না। পরের গল্পের অপেক্ষা রইল।

ধন্যবাদ। রেপু দিয়ে পাশে থাকুন। নতুুুন গল্প লিখছি শীঘ্রই আসবে।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#8
(08-03-2021, 11:15 PM)Vola das Wrote: Please post new story.very nice writing.

ধন্যবাদ। রেপু, লাইক দিয়ে পাশেই থাকুন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#9
(08-03-2021, 05:04 PM)kunalabc Wrote: অনেক ভালো লাগলো

ধন্যবাদ। পছন্দসই কোনো প্লট থাকলে জাানাবেন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#10
দারুণ চালিয়ে যান। রেপু রইল।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#11
(12-03-2021, 10:33 AM)Mr.Wafer Wrote: দারুণ চালিয়ে যান। রেপু রইল।

ধন্যবাদ, দাদা। আপনাদের উৎসাহই আমার অনুপ্রেরণা। রেপু দিয়ে সাথেই থাকুন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#12
কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের ভালো লাগলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#13
( কেমন লাগলো গল্পটা প্লিজ জানাবেন। ভালো লাগলে অনেক অনেক কমেন্ট, রেপু, লাইক, ৫ স্টার রেটিং দিবেন। আপনাদের ভালো লাগলে আরো নিত্যনতুন মা-ছেলে সঙ্গম কাহিনী লিখবো।)
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#14
(10-03-2021, 10:20 PM)Bigauntylover9 Wrote: Apner maa k bhog korte chaai

অন্যের মাকে নয়, বরং আপনার আশেেপাশের বয়স্কা আন্টির যৌবন ভোগ করুন।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#15
রেপুটেশন, কমেন্ট, ৫ স্টার রেটিং আরো বেশি করে চাচ্ছি কিন্তু, দাদা বাবুরা। পরের বড়গল্প শীঘ্রই আসবে তাহলে।

পরের বড়গল্পের শিরোনামঃ

সেরা চটি (বড়গল্প) - গ্রামীণ নদীচরে ডবকা মাকে বিবাহ করে তালাকপ্রাপ্ত মধ্যবয়সী ছেলে (স্বলিখিত) by চোদন ঠাকুর
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 2 users Like Chodon.Thakur's post
Like Reply
#16
⚫ এধরনের এক/দু'টো পোস্টে সমাপ্ত মা-ছেলে সঙ্গম কাহিনী আরো চাই নাকি?

চাইলে আওয়াজ দিন, দাদারা। আর হ্যাঁ, লাইক, রেপুটেশন, ৫ স্টার দিতে ভুলবেন না কিন্তু।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 4 users Like Chodon.Thakur's post
Like Reply
#17
darun story. chaliye jao pase achi.
[+] 1 user Likes Lali Aditya's post
Like Reply
#18
⚫ এধরনের এক/দু'টো পোস্টে সমাপ্ত মা-ছেলে সঙ্গম কাহিনী আরো চাই নাকি?

⚫ চাইলে সঙ্গমের কোন প্লট বা কাহিনীর সূত্র বা ঘটনার কল্পনা আপনার কাছে থাকলে আমাকে ইনবক্সে পাঠিয়ে দিন প্লিজ। আপনাদের দেয়া গল্পের সূত্রে সেটাকে বিস্তৃত করে আমি পোস্ট দিবো।

⚫ আর হ্যাঁ, লাইক, রেপুটেশন, ৫ স্টার দিতে ভুলবেন না কিন্তু।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply
#19
হা দাদা চাই দিয়ে দিন বাল হয়
Like Reply
#20
◼️ সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা
? শুভ নববর্ষ ১৪২৮
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 1 user Likes Chodon.Thakur's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)