Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বৃষ্টির দিনে চোদার মজা
#1
Heart 
আজকে সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল । অনিল বাবু ছাতা মাথায় স্কুলে গেলেন। গিয়ে দেখলেন অল্প কিছু ছাত্রছাত্রী এসেছে। বৃষ্টি থামার কোনো নাম গন্ধ নেই। উলটে আরো ঝড়ো হাওয়া বইতে আড়ম্ভ করলো।

এই বৃষ্টির কারনে আর কোনো ছাত্রছাত্রী আসবে কিনা সন্দেহ। যে কয়জন এসেছে তাদেরও ছুটি দিয়ে দিতে হবে।
অনিল বাবুর মেজাজ খারাপ হয়ে গেলো। এবাবে ক্লাস বন্ধ দিলে তার মেজাজ খারাপ হয়।

সামনে বার্ষিক পরীক্ষা, অঙ্কের সিলেবাস এখনো অনেক বাকি। যদিও ছাত্রছাত্রী বেশ খুশি আজ ছুটি পেয়ে। অনিল বাবু স্কুলের বদমেজাজী শিক্ষকদের তালিকায় একজন। তার হুংকার শুনলেই ছেলেমেয়ে মুতে দেয়। লম্বা চওড়া, শ্যাম বর্ণ। মোটা গোঁফওয়ালা ভয়ংকর চেহারা দেখলেই ছাত্রছাত্রীদের ভয়ে কলিজা ঠান্ডা হয়ে যায়।

অনিল বাবু মেজাজ খারাপ করে অফিস রুমে গিয়ে বসলেন। অন্যান্য শিক্ষক শিক্ষিকাও আছেন। বৃষ্টি একটু কমলেই সবাই বেরোবেন বাড়ির দিকে।
অনিল বাবু ভ্রু কুচকে জানালা দিয়ে বাইরে তাকিয়ে বৃষ্টি দেখছিলেন। হঠাৎ মনে হলো, বহুদিন হয়ে গেলো এভাবে তাকিয়ে বৃষ্টি দেখা হয়না তার। এমন সময় এক শীতল বাতাস এসে অনিল বাবুর শরীরটা ঠান্ডা করে দিয়ে গেলো। কেমন যেনো একটা শিহরন বয়ে গেলো দেহে।

স্কুল শিক্ষকতা করিয়ে, ছাত্রছাত্রীদের ঝকেঝকে, পরীক্ষার এই খাতা সেই খাতা দেখে, নাম্বার হিসাব নিকাস করে আর জীবনটা উপভোগ করার মতন সময় হয়ে ওঠেনা পঞ্চাশ ছুই ছুই বয়েসী অনিল বাবুর।

দুই ছেলে মেয়ের বাবা অনিল বাবুর না সময় দিতে পারেন ছেলেমেয়েকে, না সময় দিতে পারেন স্ত্রী রত্না দেবীকে।
আর স্ত্রী-সহবাস, সেতো মাসে এক দুইবার হয় তো, হয়না।

রাত করে খাতা দেখে ক্লান্ত অনিল বাবু নাক ডেকে ঘুমিয়ে পরেন।

৩৮ বছর বয়েসী, অবলা গৃহবধু রত্না দেবিও স্বামীকে ভিষন ভয় পায়। তাই আর যেচে গিয়ে স্বামীর ঘুম ভাঙ্গিয়ে একটুখানি সঙ্গমের আবদার করার সাহসটা পেয়ে ওঠেনা রত্না দেবি।

এদিকে জানালা দিয়ে আসা বৃষ্টির ঝাপটা সহ শীতল হাওয়া অনিল বাবুর কঠোর মেজাজটাকে আস্তে আস্তে নরম করে দিচ্ছে। উদাসীন করে দিচ্ছে।

এমন সময় হঠাৎ, একদমই আচমকা অনিল বাবুর চোখ চলে গেলো কম বয়েসী শিক্ষিকা, লতা রানীর শাড়ির ফাক দিয়ে বের হওয়া মেদযুক্ত ফর্সা পেটের দিকে। সাথে সাথে অনিলবাবুর বুকটা ছলাত করে উঠলো। শরীরটা অজান্তেই গরম হতে লাগলো। তিনি বুঝতে পারলেন না কেনো! না চাইতেও তিনি তার চোখ ফেরাতে পারছিলেন না।

এরকম কামুক এক আবহাওয়ার অনিল বাবুর অজান্তেই দেহে এক কামের জাগরণ হতে লাগলো।

তিনি নিজের চোখ ফেরাতে পারছিলেন না, তার উপর এবার তার চোখ গেলো লতা রানীর ডাসা মাই জোড়ায়। আর তখন, কথা নেই বার্তা নেই, অনিল বাবুর প্যান্টের ভেতরের তার মাস খানেকের ঘুমন্ত কুম্ভকর্ণ জেগে উঠলো। মুহুর্তেই সম্পুর্ন ঠাটিয়ে উঠলো পুরুষাঙ্গখানা।

একেই তো অনিলবাবু ভেতর জাঙ্গিয়া পড়েন না, তার উপর প্রায় ৮ ইঞ্চি দন্ডায়মান পুরুষাঙ্গখানা প্যান্টে তাবু গেড়ে দাড়িয়ে গেলো।

অনিল বাবু কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছিলেন না। ভিষণ অস্বস্তিতে পড়ে গেলেন, যে কেউ আবার না দেখে ফেলে। বাঁ হাত দিয়ে ঢাকার চেষ্টা করলেন প্যান্টের তাবু। এদিকে শরীরটাও না চাইতেই ভিষণ গরম হয়ে গেলো অনিলবাবুর। মনে হচ্ছে এই মুহুর্তে সঙ্গম না করতে পারলে তিনি মরেই যাবেন।

এখান থেকে ১৫ মিনিটের রাস্তা বাড়ির। তিনি দ্রুত চিন্তা করতে লাগলেন। এখনো সকাল ১০টা বাজে। ছেলে মেয়ে দুজনই কলেজে। তাদের আসতে আসতে দুপুর কিংবা বিকেল। এই মুহুর্তে বাড়িতে শুধুই রত্না দেবী। ছেলেমেয়েরা বাড়ি আসার আগেই যা করার করতে হবে।

অনিল বাবু আর দ্বিতীয় চিন্তা না করে তার বিশাল কালো ছাতা টা মেলে বেরিয়ে পড়লেন হনহন করে, বা হাত প্যান্টের পকেটে ঢুকিয়ে পুরুষাঙ্গটা মুঠোয় নিলেন, যাতে কেউ টের না পায়। এখনো ঝুম বৃষ্টি।

মনে পরল, কন্ডোম শেষ হয়েছে মাস দুমাস হতে চলল। এর মাঝে আর কন্ডোম কেনাও হয়নি, স্ত্রী সহবাস করাও হয়নি।
অনিলবাবু রাস্তায় বাক নিয়ে মোড়ে গেলেন মেডিসিনের দোকানে। গিয়ে দেখলেন দোকান বন্ধ। মেজাজটা আরো খারাপ হলো।

ধারে কাছে আর দোকান আছে একটা। কিন্তু সেটা হচ্ছে অনিল বাবুর ছেলের বন্ধুর বাবার দোকান। তার বাবা থাকলে কোনো সমস্যা নেই, কিন্তু মাঝে মাঝে ছেলের বন্ধুও বসে, সে থাকলে তার কাছ থেকে কন্ডোম কেনাটা লজ্জাজনক বিষয়। তার উপর সে তার স্কুলেরই ছাত্র ছিলো, তাকেও তিনি কম পেটানো পেটাননি একসময়।

অনিলবাবু তাও শেষ চেষ্টা করলেন। দেখা গেলো, যে ভয়টা করছিলেন, হলোও তাই। অনিলবাবুর মেজাজ আরো বিগরে গেলো।
হরিতস অনিলবাবুকে দেখে নমস্কার দিলো। বলল- কিছু লাগবে স্যার?

অনিলবাবু আমতা আমতা – ইয়ে মানে, একপাতা প্যারাসিটামল দে তো।
ঝোকের মাথায় বলে ফেললেন।

হরিতস একপাতা প্যারাসিটামল দিলো। অনিলবাবু টাকা দিয়ে চলে আসতে লাগলেন। ছয় পা এগোতেই, নিজেকে সামলাতে পারলেন না। প্যান্টের পকেটে হাতের মুঠোয় পুরুষাঙ্গটা ভিষণ ঠাটিয়ে আছে। ভেতরে জেগে ওথা পশুকে তিনি শান্ত করতে পারলেন না।

আবার ফিরে গিয়ে হরিতস কে সরাসরি বলে দিলেন- আআআম! দুই প্যাকেট কন্ডোম দিস তো।

মুহুর্তেই দুজনেরই লজ্জার মাথা খেয়ে গেলো। হরিতসের কিছু বুঝতে বাকি রইলো না। সে কোনো মতে তার হাসি থামালো, স্যারের এমন সোচনিয় অবস্থা দেখে। সেও তাই দ্রুত প্যাকেট দুটো কাগজে ভরে দিয়ে দিলো। অনিলবাবু টাকা বুঝিয়ে দিয়ে পাগলের মত হাটতে লাগলেন।

৫ মিনিট হেটেই বাড়ি পৌছলেন। কলিংবেল টিপলেন।

দরজা খুললেন রত্না দেবি। স্ত্রীকে দেখেই কেমন যেনো বুকটা ছলাত করে উঠলো অনিল বাবুর। ভিষন অবাক হলেন এমন অনুভূতিতে। প্রথমবার ফুলসজ্জার রাতে কিশোরী, যৌবনে টইটম্বুর রত্না দেবির রূপ দেখে বুকটা ছলাত করে উঠেছিলো অনিল বাবুর। ২৩ বছর আগের কথা।

৩৮ বছর বয়েসী রত্না দেবিকে আজ দেখে ঠিক সেই আগের কথা মনে পরে গেলো অনিলবাবুর, ফুলসজ্জার রাতের কথা।

রত্না দেবি স্বামীকে এত তাড়াতাড়ি এসেছে দেখে খুশি হলো। বৃষ্টির আরামদায়ক আবহাওয়ায় এদিকে রত্না দেবিরও একা একা খুব আনমনা লাগছিলো। এই বৃষ্টি একা উপভোগ করার জন্য নয়। ভালোবাসার মানুষকে সাথে নিয়ে উপভোগ করার জন্য।

রত্না- কিগো, আজ এত তারাতাড়ি চলে এলে ?

অনিল বাবুর হুশ ফিরলেন। জুতা খুলতে খুলতে কথা এলোমেলো করে ফেললেন। – ইয়ে মানে! দেখছো না কি বৃষ্টি আজ। তাই আজকের ক্লাস ক্যানসেল।
রত্না দেবির খুব আনন্দ হচ্ছে। ছেলে মেয়ে দুজনেই কলেজে। খালি বাড়িতে শুধু সে আর স্বামী, আর বাইরে ঝুম বৃষ্টি।

এদিকে অনিলবাবুর এখনো পকেটে হাত দিয়ে উত্থিত পুরুষাঙ্গখানা মুঠোয় নিয়ে আছেন। শরীরটাও গরম হয়ে ভিষন তেঁতে আছে। এই মুহুর্তেই সঙ্গম করা উচিৎ। কিন্তু স্ত্রীকে কিভাবে বলবে সেটাই বুঝতে পারছে না। এভাবে সময়ে অসময়ে সঙ্গম সেই বিয়ের শুরুর দিকে করতেন। এত বছর পরে ব্যাপারটা এখন একদমই বেমানান। নিজেই একটু লজ্জা পাচ্ছেন অনিলবাবু। কিন্তু কিছু করার নেই। হাতে সময়ও নেই। যেকোনো সময় ছেলে মেয়ে কলেজ থেকে চলে আসতে পারে।

অনিলবাবু- আচ্ছা একটু ঘরে আসো তো। একটু কথা আছে।
রত্না- আচ্ছা দাড়াও, ভাতটা বসিয়ে দিয়ে আসি। সব রান্না শেষ, ভাতটা হলেই হয়ে গেলো।
অনিলবাবু- আচ্ছে ঠিক আছে বসিয়ে দিয়ে আসো।

রত্না দেবি যাচ্ছিলো তখন আবার থামালেন অনিলবাবু।
— আচ্ছা দাড়াও, পরেই বসাও একবারে। একটু আসো আগে ঘরে কথা আছে।

রত্না দেবি বুঝলেন না কি এমন কথা। নিজেদের শোবার ঘরটায় ঢুকলেন স্বামীর পিছু পিছু।
অনিলবাবু বসলেন খাটে পা ঝুলিয়ে। বললেন- বোসো।
রত্না দেবি বসলেন পাশে। – বলো কি বলবে?

অনিলবাবু কিভাবে বলবেন কিছুই বুঝলেন না। চুপ করে রইলেন। জানালা দিয়ে বৃষ্টির ছাট আসছে।
হঠাত অনিলবাবু – দেখো কি সুন্দর বৃষ্টি!

স্বামীর মুখে এমন বাক্য একদমই বেমানান লাগছে রত্না দেবির কাছে। রত্না দেবিও বোকার মত জানালার দিকে তাকালো। তাকাতেই তারই শরীরটা কাটা দিয়ে উঠলো ঠান্ডা শীতল বাতাসে।

অনিলবাবু স্ত্রীর আরেকটু কাছে গিয়ে এসে বললেন- বলছিলাম যে! দেবু আর রিতা কখন আসবে?

রত্না- দেবু আসবে ১টার দিকে, আর রিতা আজকে বোধহয় আড়াইটার দিকে আসবে।
অনিলবাবু হাতে ঘড়ি দেখলেন, সাড়ে ১১ টা বাজে। হাতে দেড় ঘন্টা সময় আছে।
রত্না দেবি- কেনো বলোতো?
অনিলবাবু- আজকে বুঝতে পারলাম না কি যে হলো আমার?

রত্না দেবী- সেকি কি হয়েছে তোমার? বৃষ্টিতে ভিজে জ্বর টর আসেনি তো?
রত্না দেবী স্বামীর কপাল, বুকে হাত দিয়ে দেখলেন জ্বর আছে কিনা।
অনিলবাবু- আরে জ্বর আসবে কেনো? অন্যকিছু।
রত্না- অন্য কিছু মানে?

অনিলবাবু- তুমি বুঝতে পারছো না?
রত্না- না বললে কি করে বুঝবো বলো?
অনিলবাবু – এই দেখো।

বলে অনিলবাবু স্ত্রী কোমল ফর্সা হাতখানা ধরে এনে নিজের উত্থিত পুরুষাঙ্গের ওপর রাখলেন।
রত্না দেবি ঘটনার আচমকায় চমকে উঠলেন।

তিনি একই সাথে লাজুক এবং কামতারিত বোধ করলেন। হঠাৎ স্বামীর থেকে এমনটি তিনি আশা করেন নি। এবার মাসে খানেক সঙ্গম বিরতিতে থাকায় রত্না দেবিও অল্পতেই গরম হয়ে উঠলেন। আবার নারীসুলভ স্বভাবে সাড়াও দিলেন না লজ্জায়।

–ইশ! বলে হাত টা সরিয়ে নিলেন রত্না দেবি, মুখ লুকালেন লজ্জায়। অনিলবাবু স্ত্রীকে কাছে টেনে বললেন- এই, আসো না একটু কাছে।

রত্না দেবির ভেতরটা কাছে ঠিকই আসতে চাইছে, কিন্তু মুখে বললেন- এই না, কি করছো এই দিনের বেলায়?
অনিলবাবু স্ত্রীকে আরো কাছে টেনে বললেন- আরে, আসো তো একটু।

রত্না দেবি আলতো করে বাধা দিলেন। কিন্তু অনিলবাবু জোর হাতে স্ত্রীকে নিজের দেহের সাথে চেপে ধরে, গোলাপি পাতলা ঠোটখানা মুখে পুরে চুষতে লাগলেন।

রত্না দেবি মুহুর্তেই হাল ছেড়ে দিলেন। স্বামীর প্রেমঘন চুম্বনের প্রত্যুত্তর দিতে লাগলেন।

বেশ খানিক্ষনের প্রেমঘন চুম্বনে রত্না দেবির দেহে সম্পুর্ন রুপে কামের আগুন জ্বলে উঠলো। শান্তশিষ্ট রত্না দেবি, এবার নিজে থেকেই স্বামীর দুপায়ের ফাকে হাঁটু গেরে বসে প্যান্টের জিপার খুলে উত্থিত পুরুষাঙ্গখানা বের করে হাতের মুঠোয় নিলেন। ইশ! কি গরম আর শক্ত। মনে মনে ভাবলেন, আট ইঞ্চি লম্বা লিঙ্গদন্ডটি দেখলে কে বলবে লোকটার বয়স পঞ্চাশ ছুই ছুই।

রত্না দেবি লোভ সামলাতে না পেরে স্বামী-অঙ্গ নিজ মুখে প্রবেশ করিয়ে চুষতে লাগলেন।
স্ত্রীর এমন কামুক চোষনে দরুন অনিলবাবু উন্মাদ হয়ে যেতে লাগলেন। স্ত্রীর মুখে ঘন ঘন মদন রস নির্গত করছিলেন অনিল বাবু।
রত্নার দেবির মুখ মদন রসে ভরে উঠলে স্বামীর পুরুষাঙ্গ বের করে, তা গিলে নিয়ে নিশ্বাস নেন।

এরপর রত্নাদেবি ঝোলা অন্ডথলিদ্বয় মুখে নিতেই অনিলবাবুর দেহ কম্পিত হলো। দ্রুত স্ত্রীর মুখ থেকে বাড়া বের করে নিলেন৷ আর কোনো মতে নিজের বীর্যপাত আটকালেন।

অনিলবাবু অর্ধ উন্মাদের মত দ্রুত নিজের ও স্ত্রীর দেহ থেকে কাপড় খুলতে লাগলেন।
দুজনেই যখন সম্পুর্ন উলঙ্গ, তখন অনিলবাবু স্ত্রীকে কোলে নিয়ে বিছানার মাঝে শুইয়ে দিলেন। স্ত্রীর মাথা আলতো করে বালিশের ওপর রেখে, কোমরের নিচে আরেক খানা বালিশ দিলেন।
অনিলবাবু আর দেরি না করে স্ত্রীর ওপর শুয়ে সনাতন আসন গ্রহন করলেন।

রত্না দেবি নিজ হাতে স্বামীর পুর্ন দন্ডায়মান বাঁড়াটা মুঠোয় নিয়ে, ছালটা পেছনে টেনে বড় লালচে মুন্ডিখানা উন্মুক্ত করে নিজ গুদের ফুটোতে সেট করলেন। গুদের ফুটোটা রস বের হতে যথেষ্ট পিচ্ছিল ছিলো। অনিলবাবুর কোমর চাপ দিতেই সম্পুর্ন আট ইঞ্চি বাড়াখানা প্রবেশ করিয়ে দিলেন স্ত্রীদেহের গুদের গভীরে ।
রত্না দেবি পিঠ বাঁকিয়ে চিৎকার দিয়ে উঠলেন ও স্বামীর চওড়া পিঠ খামচে ধরলেন।

একই সময় ভয়ানক ভাবে মেঘ গর্জন করে উঠলো। বৃষ্টি আরো ঘন হতে লাগলো। ঝমঝম শব্দে কানে তালা লেগে যাচ্ছে।
তখন অনিলবাবু আরম্ভ করলেন চোদা, ঘন ঘন চোদন। প্রতি ঠাপে রত্না দেবি চোখে সরষে ফুল দেখতে লাগলেন। এবং গুদের ফুটো থেকে  প্রচুর রস বের হতে লাগল।

এদিকে প্রচণ্ড উত্তেজনার বসে অনিলবাবুর কন্ডোমের কথা খেয়ালই রইলো না। প্যাকেট দুটো প্যান্টের পকেটেই পরে লইলো।

খালি বাড়িতে ঝুম বৃষ্টিতে স্বামী-স্ত্রী সহবাস করছিলেন, এমন সময়ে দরজা নক করলো তাদের বড় পুত্র, দেবু।

কিন্তু এদিকে ভিষন বৃষ্টি ঝমঝম শব্দ আর মেঘের গর্জনের জন্য, চরম যৌনানন্দে মত্ত, সঙ্গমরত স্বামী-স্ত্রী, তাদের নিজ পুত্রের ডাক কেউই শুনতে পেলেন না।

এদিকে দেবুরও কলেজে একটা ক্লাস বাতিল হওয়ায় আগেই চলে আসলো বাড়িতে। এই বৃষ্টিতে কিছু করারও নেই।

কিন্তু ৫ মিনিট হয়ে গেলো দরজা নক করছে কিন্তু মা খুলছে না কেনো দরজা, ভেবে বিচলিত হলো দেবু।
ভাবলো, হয়ত মা নিজের ঘরে ঘুমচ্ছে। তাই হয়ত শুনতে পাচ্ছে না, এত শব্দের মাঝে।

তাই দেবু ভাবলো, বাড়ি ঘুরে গিয়ে কোনের ঝোপের সাথে বাবা-মায়ের শোবার ঘরের জানালা। সেখান দিয়ে উকি দিয়ে মাকে ডাকলেই মা শুনতে পাবে।
যেই ভাবে সেই কাজ। বৃষ্টির মাঝে ঝোপ পেরিয়ে জানালার কাছে গেলো দেবু।

একটু উচুতে জানালা। দেয়ালের কার্নিশে পা দিয়ে উঠে জানালার গ্রিল ধরে ভেতরে তাকাতেই দেবু যা দেখলো তার জন্য একদমই প্রস্তুত ছিলো না। বুকটা ধক করে উঠলো, গায়ের রক্ত হীম হয়ে গেলো, হাত পা কাপতে লাগলো।
দেবু তার ২২ বছরের জীবনে এ পর্যন্ত বাবা মাকে সঙ্গমরত অবস্থায় দেখেনি।

এই প্রথম, এমন অবেলায়, খালি বাড়িতে বাবা মাকে সম্পুর্ন উলঙ্গ হয়ে সহবাস করতে দেখে বেশ শকড খেয়ে গেলো দেবু।
একই সাহে লজ্জা পেয়ে, আর যাতে তাকে দেখে না ফেলে সেই ভয়ে দেবু দ্রুত নিচে নেমে গেলো।

কিন্তু মুহুর্তেই মায়ের নগ্ন ফর্শা লদলদে কামুক শরীরটা আরেকবার দেখার লোভ কিছুতেই সামলিয়ে উঠতে পারছিলো না দেবু। যদিও দেবু নিজেও তার গার্লফ্রেন্ডের সাথে একাধিকবার চোদাচুদি করেছে।

দেবু আশে পাশে তাকিয়ে নিলো, কোনো মানুষ নেই। তাছাড়া ঝোপের জন্য হঠাৎ কেউ আসলেও তাকে দেখতে পাবে না।

দেবু পুনরায় উঠে জানালা দিয়ে উকি দিলো। বাবা মা তার বরাবর বিপরীত দিকে মুখ করে আছে৷ অর্থাৎ, তার মায়ের রসালো গুদের মুখে বাবার বাড়া চালনার সম্পুর্ণ দৃশ্যটিই তার সামনে উন্মুক্ত। আর বাবা মা হঠাত ঘুরে পেছনে তাকাবেও না।

ওই মুহুর্তে অনিলবাবুর দ্রুত ঠাপ মারছিলেন । অঙ্ক মাস্টার অনিলবাবুর ভিষন ঝোলা বৃহদাকার হর্ষ বিচির থলিখানা বার বার আছরে পরছিলো স্ত্রীর ভরাট ও ফর্সা নিতম্বে।

দেবু দ্রুত তার স্মার্টফোনটি বের করে ক্যামেরায় ভিডিও করতে লাগলো। কেনো করছে সে নিজেও জানে না। কিন্তু বাবা যে এই বয়সে এখনো এত সুন্দর করে কোমর ওঠানামা করতে পারে তার ধারনাতেও ছিলো না, আর মায়েরও মেদযুক্ত থাইদ্বয় বেশ করে কম্পিত হচ্ছে বাবার প্রতিটি ধাক্কায়।

দেবু ভিষণ আশ্চর্য হলো পিতার বাঁড়াটার দৈর্ঘ দেখে। বিচির থলিটাও একদম ষাড়ের মতন বড় আর ঝোলা। মায়ের ফর্সা পাছায় আছাড় খাচ্ছে প্রতিবার।

দেবুর নিজের বাঁড়াটা সাড়ে ৫ ইঞ্চি। দেবু একটু মনখুন্ন হলো। সে যে আসলে বাবার দিক থেকে কিছুই পায়নি। না পেয়েছে বাবার মত লম্বা চওড়া দৈহিক গড়ন। না পেয়েছে বাবার মতন লিঙ্গ দৈর্ঘ। বাবার গালে ঘন চাপ দাড়ি, বুকে ভর্তি ঘন চুল। অথচ নিজের গালে বুকে একটা চুলও ওঠেনি এখনো।

দেবু দেখতে পেলো মায়ের গুদের ফুটোটা রসে চিকচিক করছে। ফর্শা বিশাল পাছার খাজ বেয়ে অনবরত রস গড়িয়ে পরছে। নিশ্চয়ই মা ভিষন সুখ পাচ্ছে। এতটা রস দেবু তার জিএফ কেও কখনো ছাড়তে দেখেনি।

দেবু নিজের অজান্তেই কখন যে প্যান্টের ভেতর বাড়াটা দাড়িয়ে গেছে টেরই পায়নি। খুব ইচ্ছে করছে জিপার খুলে বাড়াটাকে বের করে মুঠোয় নিয়ে আচ্ছা করে খিঁচে নেওয়ার। কিন্তু বাহিরে বসে এতটা করার সাহস পাচ্ছেনা দেবু৷ তার উপর এক হাতে ফোন, আরেক হাত দিয়ে রেলিং ধরে আছে।

তাই দেবু চোখেই উপভোগ করতে লাগলো নিজ জন্মদাতা আর জন্মদাত্রীর মধুর মিলন দৃশ্য।

সব মিলিয়ে প্রায় দেড় ঘন্টা হয়ে গেলো অনিল বাবু সঙ্গম করছেন স্ত্রীর সাথে, নিজ সজ্জায় সনাতন আসন পেতে। বাহিরে এখনো অঝোর বৃষ্টি, আর বজ্রপাতের শব্দ।
অনিলবাবু কিংবা রত্না দেবির কেউই জানেনা যে পেছনের জানালা দিয়ে তাদের একমাত্র পুত্র তাদেরই এই চোদাচুদির দৃশ্য দেখছে।

কিছুক্ষণ পর অনিলবাবু টের পেলেন তার বীর্যপাতের সময় ঘনিয়ে এসেছেন। তিনি রত্না দেবিকে শক্ত করে জড়িয়ে ধরে, রসালো ঠোঁট জোড়া চুষে ধরলেন।
রত্না দেবির ডাসা মাইদুটো স্বামীর চওড়া লোমশ বুকে থেতলে গেলো।

এমন সময় অনিলবাবুর মাথায় এলো তিনি যে আসলে কন্ডোম পরতে ভুলে গেছেন।
তিনি ঠাপ থামিয়ে বললেন- এই রত্না কন্ডোমটা পরতে ভুলে গেছি। দাড়াও আমি কন্ডোমটা নিয়ে আসি, প্যান্টের পকেটেই আছে।

তিনি গুদ থেকে বাড়াটা বের করতে গেলে টের পেলেন রত্না দেবি সঙ্গে সঙ্গে তার গুদের পেশী দিয়ে অনিলের বাড়াটাকে কামড়ে ধরে আছে, বের করতে দিচ্ছে না।
রত্না দেবিও দুপা দিয়ে অনিলের কোমর চাপ দিয়ে স্বামীকে নিজের বুকের কাছে টেনে নিলেন,
তারপর অনিলের আবার সম্পূর্ন বাড়াটা প্রবেশ করিয়ে নিলেন। 
তারপর রত্না  কাঁপা কাঁপা গলায় বললেন- থাক কন্ডোম লাগবে না  তুমি করে যাও থামবে না।

অনিলবাবু-( ভয়ে ভয়ে ) কি বলছো তুমি রত্না ?
ছাড়ো না হলে ভেতরে পরে যাবে ।

রত্নাদেবী ফিসফিস গলায় অনুনয় করলেন- তুমি আমার ভেতরেই ফেলো প্লিইইইইজ!
অনিলবাবু - না না রত্না ভেতরে ফেললে তুমি প্রেগনেন্ট হয়ে গেলে তখন কি হবে ????

রত্না দেবী -- কিছু হবে না এখন সেফ টাইম চলছে আর কদিন পরেই পিরিয়ডের ডেট আছে,, তুমি ভেতরেই ফেলে দাও কোনো ভয় নেই।

গৃহস্ত নিজেই দরজা খুলে দিলে ডাকাত কেনই বা গৃহে ঢুকে ডাকাতি করবে না!

তাই অনিলবাবু আর কিছু না ভেবে, দেহের সব শক্তি দিয়ে কোমর চালনা করতে লাগলেন । লোহার মতো শক্ত বাঁড়াটা প্রবল গতিতে গুদের পিচ্ছিল পথে যাওয়া আসা করতে লাগলো। 

প্রতিবার রত্নার জরায়ু মুখে, বাড়ার মুন্ডিখানা চুমু খাচ্ছিলো। তিনি গুদের পেশি দিয়ে চেপে চেপে ধরতে লাগলেন অনিলের বাড়াটাকে ।
এরপর রত্না দেবির দেহে প্রবলভাবে রাগমোচন ঘটলো। জারায়ুতে কয়েকটা বিস্ফোরণ অনুভব করলেন আর সঙ্গে সঙ্গে কলকল করে জল ছেড়ে দিলেন রত্না দেবি। স্বামীর বিচির থলি সমেত বাড়াটা সম্পুর্ন ভিজিয়ে দিলেন।

অঙ্ক মাস্টার অনিলবাবু নিজেকে আর ধরে রাখতে পারলেন না। তার পুরুষালি দেহখানা কম্পিত হলো। পাছার ফুটোটা পেশি সংকুচিত হলো। 
অনিলবাবু জোরে জোরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে স্ত্রীর জরায়ুর মুখে চেপে ধরে, জরায়ুর একদম ভেতরে ঝলকে ঝলকে বীর্যপাত করতে লাগলেন।

অনিলকে যথাসম্ভব নিজের বুকের সাথে চেপে ধরে উষ্ণ ঘন থকথকে বীর্য অনুভব করতে লাগলেন নিজের জরায়ুতে। আহহহ গুদের ভেতর ছিটকে ছিটকে বীর্য পরার অনুভূতিই আলাদা
অনেকদিন পর চোদার জন্য অধিক পরিমাণে বীর্যপাত করলেন অনিলবাবু। বিচির থলিটাও  হালকা অনুভব করলেন।

রত্না দেবী অনেকদিন পর তার গুদে গরম গরম ঘন বীর্যের পরশ পেয়ে নিজের গুদের নরম পেশি দিয়ে অনিলের বাড়াটাকে দুধ দুয়ে নেবার মতো করে চুষে নিংড়িয়ে বীর্যের শেষ ফোঁটাটুকু নিজের জরায়ুতে শুষে নিলেন ।

টানা আধ ঘন্টা রত্না দেবিকে চোদার পর বেশ ক্লান্ত হয়ে পরলেন অনিলবাবু। বয়স বেড়েছে, এখন আর আগের শক্তি নেই।

কিছুক্ষনের মধ্যে ওভাবেই গা এলিয়ে শুয়ে পড়লেন অনিলবাবু, ।
রত্নার বুকের ওপর শুয়ে রইলেন বীর্যে টইটুম্বুর  বাঁড়াটা গুদে ঢোকানো অবস্থাতেই।

চরম তৃপ্ত রত্না দেবী স্বামীকে পরম যত্নে নিজের সাথে চেপে ধরে চোখ বুজে রইলেন। যেনো কতকাল পরে এমন যৌন সুখ পেয়েছেন ও কত কত যুগ পরে জরায়ুতে স্বামীর গরম টাটকা বীর্যের ছোঁয়া পেয়েছেন।

এদিকে দেবু ক্যামেরা অফ করে দিলো। বৃষ্টির জল বেশ ভালো ভাবেই মাথা পরেছে। বৃষ্টিও এখন থেমে গেছে। তাই বেশ ঠান্ডা লাগতে আরম্ভ করেছে দেবুর।

দেবু ভেবেছিলো ঘন্টাখানেক ঘুরে আসবে। যাতে মা বাবা চোদার বিশ্রাম নিতে পারে আরাম করে। কিন্তু ভেজা কাপড়ে আবার না জ্বর চলে আসে, তাই না চাইতেই দেবু দরজা আবার নক করলো।

দরজার শব্দ শুনে রত্না দেবি চমকে উঠলো। নিজের ওপরে শুয়ে থাকা স্বামীকে ডাকলেন- এই শুনছো ওঠো, মনে হয় দেবু চলে এসেছে। তাড়াতাড়ি ওঠো। ও এসব বুঝতে পারলে কেলেঙ্কারি হয়ে যাবে আর লজ্জার শেষ থাকবে না।

কিন্তু অনিলবাবুর ওঠার কোনো নাম নিশানা নেই। নাক ডেকে রত্নার বুকের উপর শুয়ে গভীর ঘুমে হারিয়ে গেছেন তিনি।

রত্না দেবি কোনো মতে অনিলকে ঠেলে সরিয়ে দিয়ে তার বিশাল দেহতল থেকে নিজেকে মুক্ত করলেন। সঙ্গে সঙ্গে গুদ থেকে পুচ করে নেতানো বাঁড়াটা বেরিয়ে গেলো।

রত্না দেবি দ্রুত চিন্তা করলেন, আগে দরজা খুলতে হবে যত তাড়াতাড়ি হোক। কেননা, বাবা মাকে এক সাথে ঘরে দেখলে, আবার দরজা খুলতে দেরি করলে ছেলে হয়ত টের পেয়ে যাবে।

তাই রত্না দেবি দ্রুত একটা ম্যাক্সি পরে নিলেন। আর স্বামীর রুমাল দিয়ে নিজের গুদের মুখে গুজে নিলেন। যাতে গুদে ফেলা বীর্যের ফোঁটা না পরে ফ্লোরে। 
স্বামী নাক ডেকে ঘুমোচ্ছে, তাকে উঠিয়ে এখন অন্তত একটা ধুতি পড়াতে গেলে অনেক দেড়ি হয়ে যাবে। তাই তিনি একটা কম্বল দিয়ে ঢেকে দিলেন।
ফ্লোরে পরে থাকা স্বামীর শার্ট প্যান্ট, নিজের শাড়ি ব্লাউজ সব সরিয়ে ফেললেন।

দ্রুত গিয়ে দরজা খুলে দিলেন। – একি দেবু এতো তারতারি চলে এলি!

মা ছেলে দুজনই কিছুই জানে না এমন ভান ধরলেন। 
দেবু বলল- বৃষ্টি তো তাই, আজকের ক্লাস ক্যানসেল।
রত্না দেবি- ঠিক আছে তুই যা ফ্রেশ হয়ে নে। আমি খাবার দিচ্ছি।
দেবু— ঠিক আছে মা।

দেবু দেখলো বাবা মার ঘরের দরজা খোলা। বাবাকে দেখা যাচ্ছে, কম্বল গায়ে বাবা নাক ডেকে ঘুমুচ্ছে।

দেবু জানতো বাবা বাড়িতেই আছে। তাও মা যাতে না বুঝতে পারে তাই বলল- একি মা, বাবা বাড়িতে স্কুলে যায়নি ????

মা ঘবড়ে গিয়ে- হ্যা গিয়েছিলো তো। স্কুলও আজ ছুটি দিয়ে দিয়েছে। এত ঝড়ের মধ্যে কোনো ছাত্রছাত্রী আসেনি তাই।

দেবু --- ও আচ্ছা বলে চলে গেলো নিজের ঘরে।

রত্না দেবি হাফ ছেড়ে বাঁচলেন ৷ যাক ছেলে টের পায়নি কিছু। তিনি দ্রুত বাথরুমে ঢুকে গুদের রুমালটা সরিয়ে পেচ্ছাপ করে গুদে আঙুল দিয়ে সব বীর্য বের করে দিলেন। 
রত্না  মনে মনে ভাবলেন অনিলের বয়স হলেও বীর্য এখনও অনেক বেরোয় আর কি ঘন চটচটে বীর্যটা ।এরপর রত্না গুদটা জল দিয়ে ধুয়ে গুদ মুছে স্নান সেরে ফ্রেশ হয়ে নিলেন। নিজেকে খুব হাল্কা মনে হচ্ছিলো এতদিন পরে স্বামী-সঙ্গম করে।

এদিকে দেবু ঘরে ঢুকে এখনো ভাবতে লাগলো, কি দেখলো সে আজ। সে দ্রুত ফোন বের করে ভিডিওটা বার করে দেখতে লাগলো। মুহুর্তেই নিজের বাড়াটা দাড়িয়ে গেলো। দেবু দরজা লাগিয়ে বাঁড়াটা বার করে হস্ত মৈথুন করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই দেবুর বীর্যপাত হয়ে শরীর হালকা হয়ে গেলো।


সমাপ্ত
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Valo laglo
Like Reply
#3
(04-03-2021, 10:25 PM)Pagol premi Wrote: আজকে সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল । অনিল বাবু ছাতা মাথায় স্কুলে গেলেন। গিয়ে দেখলেন অল্প কিছু ছাত্রছাত্রী এসেছে। বৃষ্টি থামার কোনো নাম গন্ধ নেই। উলটে আরো ঝড়ো হাওয়া বইতে আড়ম্ভ করলো।


প্রতিবার রত্নার জরায়ু মুখে, বাড়ার মুন্ডিখানা চুমু খাচ্ছিলো। তিনি গুদের পেশি দিয়ে চেপে চেপে ধরতে লাগলেন অনিলের বাড়াটাকে ।
এরপর রত্না দেবির দেহে প্রবলভাবে রাগমোচন ঘটলো। জারায়ুতে কয়েকটা বিস্ফোরণ অনুভব করলেন আর সঙ্গে সঙ্গে কলকল করে জল ছেড়ে দিলেন রত্না দেবি। স্বামীর বিচির থলি সমেত বাড়াটা সম্পুর্ন ভিজিয়ে দিলেন।

অঙ্ক মাস্টার অনিলবাবু নিজেকে আর ধরে রাখতে পারলেন না। তার পুরুষালি দেহখানা কম্পিত হলো। পাছার ফুটোটা পেশি সংকুচিত হলো। 
অনিলবাবু জোরে জোরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে স্ত্রীর জরায়ুর মুখে চেপে ধরে, জরায়ুর একদম ভেতরে ঝলকে ঝলকে বীর্যপাত করতে লাগলেন।

অনিলকে যথাসম্ভব নিজের বুকের সাথে চেপে ধরে উষ্ণ ঘন থকথকে বীর্য অনুভব করতে লাগলেন নিজের জরায়ুতে। আহহহ গুদের ভেতর ছিটকে ছিটকে বীর্য পরার অনুভূতিই আলাদা
অনেকদিন পর চোদার জন্য অধিক পরিমাণে বীর্যপাত করলেন অনিলবাবু। বিচির থলিটাও  হালকা অনুভব করলেন।

রত্না দেবী অনেকদিন পর তার গুদে গরম গরম ঘন বীর্যের পরশ পেয়ে নিজের গুদের নরম পেশি দিয়ে অনিলের বাড়াটাকে দুধ দুয়ে নেবার মতো করে চুষে নিংড়িয়ে বীর্যের শেষ ফোঁটাটুকু নিজের জরায়ুতে শুষে নিলেন ।

টানা আধ ঘন্টা রত্না দেবিকে চোদার পর বেশ ক্লান্ত হয়ে পরলেন অনিলবাবু। বয়স বেড়েছে, এখন আর আগের শক্তি নেই।

কিছুক্ষনের মধ্যে ওভাবেই গা এলিয়ে শুয়ে পড়লেন অনিলবাবু, ।
রত্নার বুকের ওপর শুয়ে রইলেন বীর্যে টইটুম্বুর  বাঁড়াটা গুদে ঢোকানো অবস্থাতেই।

চরম তৃপ্ত রত্না দেবী স্বামীকে পরম যত্নে নিজের সাথে চেপে ধরে চোখ বুজে রইলেন। যেনো কতকাল পরে এমন যৌন সুখ পেয়েছেন ও কত কত যুগ পরে জরায়ুতে স্বামীর গরম টাটকা বীর্যের ছোঁয়া পেয়েছেন।

এদিকে দেবু ক্যামেরা অফ করে দিলো। বৃষ্টির জল বেশ ভালো ভাবেই মাথা পরেছে। বৃষ্টিও এখন থেমে গেছে। তাই বেশ ঠান্ডা লাগতে আরম্ভ করেছে দেবুর।

রত্না দেবি হাফ ছেড়ে বাঁচলেন ৷ যাক ছেলে টের পায়নি কিছু। তিনি দ্রুত বাথরুমে ঢুকে গুদের রুমালটা সরিয়ে পেচ্ছাপ করে গুদে আঙুল দিয়ে সব বীর্য বের করে দিলেন। 
রত্না  মনে মনে ভাবলেন অনিলের বয়স হলেও বীর্য এখনও অনেক বেরোয় আর কি ঘন চটচটে বীর্যটা ।এরপর রত্না গুদটা জল দিয়ে ধুয়ে গুদ মুছে স্নান সেরে ফ্রেশ হয়ে নিলেন। নিজেকে খুব হাল্কা মনে হচ্ছিলো এতদিন পরে স্বামী-সঙ্গম করে।

এদিকে দেবু ঘরে ঢুকে এখনো ভাবতে লাগলো, কি দেখলো সে আজ। সে দ্রুত ফোন বের করে ভিডিওটা বার করে দেখতে লাগলো। মুহুর্তেই নিজের বাড়াটা দাড়িয়ে গেলো। দেবু দরজা লাগিয়ে বাঁড়াটা বার করে হস্ত মৈথুন করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই দেবুর বীর্যপাত হয়ে শরীর হালকা হয়ে গেলো।


সমাপ্ত

Sunil Gangopadhyayer Poorva Paschim upanyoser katha mone koriye dilo. Ateen er ma baba ei bhabei sangam kore chilen.

Lekheker lekhanir prasangsa na kare parchhi na. Jjharjhare lekha besh detail.
[+] 1 user Likes nilr1's post
Like Reply
#4
ভিডিও নিয়ে আরো কিছু ঘটবে নাকি?
Like Reply
#5
(05-03-2021, 02:51 PM)nilr1 Wrote: Sunil Gangopadhyayer Poorva Paschim upanyoser katha mone koriye dilo. Ateen er ma baba ei bhabei sangam kore chilen.

Lekheker lekhanir prasangsa na kare parchhi na. Jjharjhare lekha besh detail.

agreee. darun lekhar haat
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)