Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বাড়িতেই যৌন খেলা
#1
Heart 
সুমন সদ্য সদ্য কলেজে ভর্তি হয়েছে। হায়ার সেকেন্ডারি পাশ করে কমার্স নিয়ে পড়ছে। সুমন পড়াশোনায় মোটামুটি ভালোই । খেলাধুলাতেও বেশ ভাল। হায়ার সেকেন্ডারিতে ভালোই রেজাল্ট করেছে সে। সুমনের বাড়িতে তিনজন লোক। সুমন ছাড়াও ওর বাবা রথীন সেন আর মা নীলা সেন। সুমন কলেজে ভর্তি হওয়ার পরেই ওর বাবার অফিস আরো বড়ো দায়িত্ব দেয় ওর বাবাকে। তিনি এখন ব্যাঙ্গালোরে। এখানে সুমন আর নীলা থাকে।

সুমনের এখন রুটিন করে বাঁধা নিয়ম। কলেজে অনেকক্ষণ সময় কাটে। দুচারটে বন্ধু ও হয়েছে। নীলা ও এখন অনেক ফ্রি। নীলা ও তার বন্ধুদের সাথে গেটটুগেদার ইত্যাদি করে। ভালোই চলছে।
সকাল থেকেই সুমনের রুটিন চালু। ভোরে সে ছাদে উঠে শরীর চর্চা করে। তারপর খেয়ে পড়তে বসে। তারপর কলেজ। কলেজ থেকে ফিরে পড়া। এই।
নীলা ও বেশ আধুনিকা নারী । সব মিলিয়ে মোটের ওপর চলছিল।
একদিন সকালে ব্রেকফাস্ট এ বসে নীলা ছেলের পড়াশোনার ও খোঁজ নিল। একটু ইয়ার্কি ঠাট্টাও করল যে ছেলের কোন বান্ধবী আছে কিনা এসব নিয়ে ।
সুমনের বাড়ি দোতলা। সামনে বাগান। অনেকটা জায়গা । পাঁচিল ঘেরা।
ভোর বেলা সুমন পিছনের জায়গায় জগিং করে এক্সারসাইজ করে। আর সেখানেই শরীরচর্চা করত। এখন বাড়ির নীচে মাল্টিজিম সেখানেই শরীর তৈরী করে।

বিগত কয়েকদিন ধরে একটি বিষয় লক্ষ্য করতে লাগল সুমন । সুমনের চেহারা বেশ পেশীবহুল। তাই আজকাল সে শুধু ছোট একটা হাফ প্যান্ট পরে মাল্টিজিম করে। ওর মা নীলা এসে সুমনের মাল্টিজিম করা দেখে। অপ্রয়োজনীয় কথা। যেগুলো পরেও বলা যায় হয়তো । সেগুলো বলে। আর সুমনকে লক্ষ্য করে।
তিন চারদিন বাদে সুমন বসে পড়ছে সন্ধ্যা বেলা । নীলা কোন কারণে বাইরে গেছে। কিছু কিনতেই হয়তো । বেল বাজল। সুমন দরজা খুলতেই দেখল নীলা একগাদা বাজার দোকান করেছে। সে সব সুমন নিয়ে রেখে দিল।
সুমন: এতো  জিনিস একা গেলে কিনতে? একবার বলতে পারতে যেতাম।
নীলা: আসলে তুই পড়ছিলি।
সুমন: তাতে কি। 
সুমন আবার পড়তে বসল। খানিক পরে
নীলা: সুমন একবার আয়।
সুমন গেল নীলার ঘরে। গিয়ে দেখে ওর মা একটা হালকা সবুজ নাইটি পরে আছে। 
নীলা: দেখ, এটা কিনলাম। কেমন?
সুমন: সুন্দর । তোমাকে খুব ভালো ই লাগছে ।
নীলাকে দেখতে সত্যিই সুন্দরী । সুমনের ও ভারী ভালো লাগল।
নীলা: একটা জিনিস আছে।
সুমন: কি?
নীলা: তোর জন্য ।
দুটো ছোট বাক্স দিল নীলা ওকে।
সুমন: কি মা?
নীলা: দেখ।
খুলে দেখল সুমন। একটা নীল আর আরেকটা ব্রাউন ব্রিফ জাঙ্গিয়া । বিদেশি বডিবিল্ডারদের এই পোশাকে দেখা যায় ।
নীলা: কাল থেকে এগুলো পরে জিম করবি।
সুমন ঘরে এসে পরে দেখল সত্যিই বডিবিল্ডারদের মত লাগছে।

রাতে খেয়ে যে যার ঘরে শুয়ে পড়ল। 
পরদিন ভোরে সুমন নীল জাঙ্গিয়াটা পরে শরীরচর্চা করছে। যথারীতি নীলা গেল। প্রথমে একটু অস্বস্তি হলেও ঠিক হয়ে গেল ব্যাপারটা।
সব চলতে লাগল আগের মত। দুজনে বাড়ি তে থাকে সব কথা হয়। ভালোই কাটছে। এর মধ্যে রথীন বাবু ও একবার বাড়ি থেকে ঘুরে গেছে। আবার হয়তো একবছর।

নীলা আর সুমন ও তাদের নিজ রুটিনে আছে। কয়েকটা জিনিস সুমন ইদানিং দেখছে ওর মা আজকাল বেশ ওকে অনেক কথা বলে ওকে আরও যেন ভালবাসছে।
একদিন দুপুরে খেতে খেতে।
নীলা: সূমন।
সুমন: বলো ।
নীলা: দেখ একটা কথা বলি।
সুমন: কি?
নীলা: প্রচুর ইলেকট্রিক বিল আসছে জানিস।
সুমন: তাই?
নীলা: একটা কাজ করবি?
সুমন: কি ?
নীলা: রাতে আমার ঘরে শুই দুজনে তাহলে একটাই ফ্যান চলবে।
সুমন সরল ভাষায় হ্যাঁ বলে মেনে নিল। ঠিক আছে।

সেইদিন রাত থেকে নীলা নাইটি পরে আর সুমন বারমুডা পরে নীলার ঘরের খাটে শোয়া শুরু করল। দুদিন দুজনে বেশ ভালোই ঘুমিয়ে কাটালো।

সুমন লক্ষ্য করল প্রতিদিনই সে যখন জিম করে তার মা নীলা দাঁড়িয়ে দেখে। সুমনের ফিগার ও এখন সত্যিই ভাল। বেশ কাটছিল।

দু একদিন বাদে রাতে ঘুমিয়ে পড়েছে সুমন। বেশ রাত হবে। হঠাৎ একটা কি রকম স্পর্শে ঘুমটা ভেঙে গেল । চোখ খুলে যেটা বুঝল তাতে বেশ অবাকই লাগল ওর। দেখল ওর বারমুডাটা খানিকটা নামানো। ওর বাঁড়াটা খুব শক্ত হয়ে আছে এবং ওর মা ওর বাঁড়াটা ধরে আছে হাতের মধ্যে । আস্তে করে মার হাতের আঙুল গুলো খুলে নিজের বাঁড়াটা বার করে নিল সুমন। নীলা ঘুমোচ্ছে। আস্তে আস্তে খাট থেকে নেমে বাথরুমে গেল সুমন। শক্ত বাঁড়াটা ধরে খেঁচতে লাগল। খানিকক্ষণ পরেই সারা শরীরে একটা ভাললাগা উত্তেজনা আর অদ্ভুত অনুভূতি। বাঁড়ার মুখ থেকে থকথক করে অনেকটা বীর্য ছড়িয়ে পড়ল বাথরুমে । পরিস্কার হয়ে এসে আবার শুয়ে পড়ল সুমন।

পরদিন সকালে সুমনের ব্যাপারটা মনে হল বার দুয়েক কিন্তু নীলা খুবই স্বাভাবিক । প্রতিদিনের মতো নীলা ওর শরীরচর্চা দেখল। খাওয়া দাওয়ার পর কলেজ গেল সুমন  সব স্বাভাবিক । দিনের শেষে বিষয় টাকে অত পাত্তা দিল না সুমন। অসাবধানতাবশত কিছু হয়েছে ভেবে কাটিয়ে দিল।
কিন্তু আবার সেই একই অবস্থার সম্মুখীন হতে হল মাঝরাতে । আজও মাকে একই কাজ করতে দেখল সুমন। সেও আগের দিনের মতোই স্বাভাবিক করল নিজেকে।

পর পর দুদিন একই ঘটনা। সুমন ও খানিকটা অবাক কিন্তু দেখল নীলা নির্বিকার । এমনই অবস্থা এই বিষয় নিয়ে মার সাথে আলোচনা করাও সম্ভব নয়। ভুলে যেতে চেষ্টা করল সুমন।
রাতে খেতে বসেও যথারীতি কথা হল গল্প হল সব স্বাভাবিক । শুতে চলে গেল সুমন। নীলা আসবে কাজ সেরে একটু পরে। সুমন কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পড়েছিল । 

আজ যখন ঘুমটা ভাঙল। এই ব্যাপারটার জন্য ও প্রস্তুত ছিল না। তাকিয়ে দেখল ওর বারমুডাটা নেই। ও একেবারে ল্যাংটো । ওর খাড়া হয়ে থাকা বাঁড়াটা একহাতে ধরে জিভ দিয়ে চাটছে ওর মা। 

সুমনের ঘোর কাটতে না কাটতেই নীলা ওই অবস্থাতেই ওর দিকে তাকিয়ে মিস্টি হাসল একটা আর সুমনের খাড়া বাঁড়াটা ধরে মুখে পুরে নিল । চুষতে লাগল ধীরে ধীরে । প্রথমে একটু ঘাবড়ে গেলেও ভালো লাগছিল সুমনের। একটা কি রকম যেন আরাম মেশানো উত্তেজনা হচ্ছিল । সুমন শুয়ে থাকল। একটু পরেই নীলা সুমনের বাঁড়াটা ছেড়ে হাঁটু গেড়ে সোজা হয়ে বসল সুমনের চোখের সামনে। 

সুমনের দিকে হাসি মুখে তাকিয়ে নীল ফ্রন্ট ওপেন নাইটি টা শরীর থেকে খুলে দিয়ে একেবারে ল্যাংটো হয়ে গেল। সুমন অবাক হয়ে দেখতে লাগল মায়ের ল্যাংটো শরীরটা । বড়ো বড়ো মাই, কোমরের কাছটায় সরু। মাখনের মতো শরীর ওর মায়ের।

নীলা আস্তে আস্তে সুমনের শরীরের ওপর উপুড় হয়ে শুয়ে সুমনের ঠোঁটে ঠোঁট রাখল। সুমন একটু বিহ্বল হলেও সে জড়িয়ে ধরল তার মাকে। নীলা চুমু খেতে শুরু করল ছেলের ঠোঁটে । সুমন ইঙ্গিত টা বুঝে সেও চুষতে লাগল মায়ের ঠোঁট। 

একটু পরেই নীলাকে চিৎ করে তার ওপর উপুড় হলো সুমন। মায়ের মাই দুটো ধীরে ধীরে চুষতে লাগল সে। এই চোষাটা যেন নীলাকে পাগল করে দিল। উত্তেজনায় চেপে ধরল ছেলেকে নীলা। আবার ছেলের ওই পেশিবহুল হাতের মধ্যে আরাম পেল যেন। সুমনের শক্ত হয়ে থাকা বাঁড়াটা ঠেকছে ঠিক নীলার গুদে। 

আঃ, সুমন। বলে উঠল নীলা ।
সুমন এবার ওর খাড়া বাঁড়াটা নীলার গুদের মুখে লাগিয়ে প্রথম ঠাপটা দিল মায়ের গুদে তারপর  মাত্র দুটো ঠাপ । সুমনের বাঁড়াটা ঢুকে গেল নীলার গুদের ভিতরে। কষ্ট আর আরাম দুই মিশ্রিত হলে যে স্বরটা বেরোয়, সেটাই বেরোলো নীলার গলা থেকে। 

সুমন খুব সুন্দর ভাবে আস্তে আস্তে ঠাপ দিতে থাকল নীলার গুদে । নীলা আরামে চোখ বুজে আঃ,আঃ করে শব্দ করতে লাগল আর আরও শক্ত করে জড়িয়ে ধরতে লাগল সুমনকে । 

সুমন ও প্রথমবার কোন মহিলাকে চুদছে। অসম্ভব একটা উত্তেজনা তার মধ্যে ও কাজ করছে। আবার কিছুটা বিস্ময় ও বটে । কারণ সুমন আজ যাকে চুদছে সেই নীলা তার নিজের  মা। দুটো ল্যাংটো শরীরের মিলন হচ্ছে  মা আর ছেলের। 

মায়ের ল্যাংটো শরীরের ঘাম তার মধ্যে একটা মাদকতা তৈরী করছে। নীলা, সুমনকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । অনেকক্ষণ এই মাদকতায় ডুবে থাকার পর সুমন ঠাপের স্পিড বাড়াতে থাকলো একটু একটু করে। মিনিট পাঁচেক পর থেকেই প্রচন্ড বেগে ঠাপ দিতে লাগল নীলার গুদে । ঠোঁট দাঁতে চেপে সেই ঠাপের আনন্দ নিতে লাগল নীলা । 
নীলা সুমনের বাঁড়াটা গুদের পেশি দিয়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । এতে সুমন চোদার সুখ বেশি পাচ্ছে ।
কিন্তু সুমন তো প্রথম এই আনন্দ পাচ্ছে।তাই হঠাৎ সুমনের  সারা শরীর শিরশিরিয়ে উঠল আর সে ধরে রাখতে পারলো না নিজেকে মায়ের হাতের বেষ্টনীর চাপে আর মায়ের অসম্ভব গুদের  কামড় সহ্য করতে না পেরে আরামে কেঁপে কেঁপে উঠে  হুড় হুড় করে সমস্ত ফ্যাদা ঢেলে দিলো তার মায়ের গুদের মধ্যে । আহহ কি অদ্ভুত আনন্দ ।

কিছুক্ষণ পরেই একটা ভয় আঁকড়ে ধরল তাকে। সর্বনাশ, সে অজান্তেই মায়ের গর্ভে বীর্যপাত করে ফেলেছে ।
সুমন (ভয়ে ভয়ে  ): মা ,না মানে  আমি.............
সস্নেহে সুমনের মাথায় হাত বুলিয়ে একটা চুমু খেল নীলা।

নীলা (বুঝতে পেরে): না সোনা। বাবা আমার ভয়ের কিছু নেই ।

সুমন: কিন্তু মা, আমি যে তোমার ..........

নীলা( হেসে): ভিতরে ফেলে দিয়েছিস এজন্য ভয় পাচ্ছিস সোনা ???? ভাবছিস এখন আমার পেটে বাচ্চা এসে গেলে কি হবে তাইতো ?

সূমন: হ্যাঁ, মা মানে....................

নীলা: দুর বোকা ওসব কোনো ভয় নেই ভেতরে ফেললেই কি বাচ্চা আসে ? ওসব অনেক ব্যাপার আছে তুই কিছু ভাবিস না।
তার পর ছেলের গাল টিপে আদর করে দুষ্টুমির হাসি দিল।

সুমন : মা সত্যিই কিছু হবে না তো ?

নীলা (হেসে ):আমি না হয় আরেকবার মা হবো ।
বলতেই সুমন যেন লজ্জা পেয়ে নীলার দুটো মাই এর ভিতর মুখ টা গুঁজে দিল।

হা,হা, করে হেসে নীলা জড়িয়ে ধরল ছেলেকে। মা ছেলে দুজনে ল্যাংটো হয়ে দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল।

পরদিন রবিবার ছিল। নীলার যখন ঘুম ভাঙল তখন সকাল সাতটা। ল্যাংটো হয়ে শুয়ে ছিল। উঠে দেখল তার ছেলে সুমন তখনো ঘুমোচ্ছে তার পাশে। গায়ে কিচ্ছু নেই। উনিশ বছর বয়স। জিম করা শরীর খুব সুন্দর । চিৎ হয়ে শুয়ে । 

নীলার খুব মজা লাগল যখন দেখল যে সুমনের পাঁচ ইঞ্চি লম্বা বাঁড়াটা এখন গুটিয়ে খানিকটা ছোট হয়ে ওর একটা থাইয়ের ওপর নেতিয়ে পড়ে আছে। এই বাঁড়াটাই কাল বড় হয়ে ছ ইঞ্চি হয়ে ওকে আনন্দ দিয়েছে। নীলা সস্নেহে প্রথমে হাত বোলালো ছেলের মাথায় তারপর বাঁড়াটা তে একবার হাত বুলিয়ে উঠল খাট থেকে। প্রথমে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ল্যাংটো শরীরটা দেখল নীলা। ওর খুব তাড়াতাড়ি বিয়ে আর পরের বছরই সুমন হয়। এখন ওর তেতাল্লিশ বছর বয়স কিন্তু পরচর্চার জন্য ওকে বত্রিশ কি তেত্রিশ মনে হয়। 

একবার তো একজন সুমনকে ওর ভাই ভেবেছিল। মজা পেল নীলা। ওই অবস্থায় বাথরুমে গেল। কাল রাতের কথা ভাবল। খুব আনন্দ হলো ওর। ভাল করে স্নান সেরে শুধু একটা বাথরোব পরে ভিজে চুলে তোয়ালে বেঁধে চলে এল ঘরের মধ্যে । এসে দেখল সুমন সেই ভাবেই শুয়ে । মনে পড়ল একদম ছোট যখন সুমন এইভাবে ল্যাংটো করে ঘুম পাড়াতো ওকে নীলা । আর সকালে কোলে নিয়ে ঘুম থেকে তুলতো। নীলা এসে বসল ছেলের পাশে মাথার হাত বোলালো।

নীলা: সুমন ওঠ বাবা, আটটা বাজতে যায় ।
চোখ খুলে তাকাল সুমন।
উঠে বসল। বসেই দেখল নিজেকে। একদম ল্যাংটো । হাত দিয়ে ঢাকতে গেল বাঁড়াটা । নীলা হেসে ফেলল।
নীলা: কাল মাকে অত আদর করে এখন ওটা ঢাকছে যা বাথরুমে । বাড়িতে কেউ নেই।
মা কে জড়িয়ে গালে চুমু খেয়ে বাথরুমে গেল সুমন।
বাথরুম থেকে বেরিয়ে নীলার কাছে এল।
সূমন: তুমি স্নান করে নিয়েছ?
নীলা(হেসে): তোর সাথে করতে হবে একবার?
সুমন কেমন যেন লজ্জা পেল।

নীলা উঠে দাঁড়িয়ে তোয়ালে আর বাথরোবটা খুলে একেবারে ল্যাংটো হয়ে গেল ছেলের সামনেই ।
নীলা: চল।
দুজনে বাথরুমে এসে ঢুকলো। সুমনের বাঁড়াটা আবার খাড়া হয়ে গেছে দেখে নীলা ওর সামনে বসে সুমনের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল । সুমন, নীলার চুলটা আলগা করে ধরে রাখল । নীলা খুব আন্তরিক ভাবে চুষতে সুমনের বাঁড়াটা । সুমন ক্রমশ আরামে চোখ বুজছে। বেশ খানিকটা চোষার পর নীলা থামল। উঠে দাঁড়াল । এবার সুমন বসে পড়ল সামনে।

নীলা: কি করছিস?
নীলাকে পা দুটো হালকা ফাঁক করে দাঁড় করালো সুমন। জিভ লাগালো নীলার গুদে। নীলা চোখ বন্ধ করে আরাম নিতে লাগল। সুমনের মাথাটা এক হাতে ধরে। খানিকক্ষণ পর থেকেই নীলা ছটফট করছে । 

সুমন উঠে দাঁড়িয়ে নীলার ঠোঁটে ডিপ কিস করল। নিজে কমোডের ওপর বসলো। সুমনের বাঁড়াটা শক্ত হয়ে সোজা হয়ে আছে। শক্তিশালী সুমন , নীলাকে অনায়াসে তুলে একদম ওর কোলে বসালো যে সুমনের বাঁড়াটা পচ করে নীলার রসে পিচ্ছিল হয়ে থাকা গুদের মধ্যে পুরোটা ঢুকে গেল । একটি ছোট্ট শীৎকার দিয়ে সুমনকে জড়িয়ে ধরল তার মা । সুমন অনায়াস ভঙ্গিতে ওর মাকে ধরে ওপর নীচ করাতে লাগল। বেশ খানিকটা এইভাবে চোদার পর নীলা আরামের শীৎকার দিতে লাগল । 

পাগলের মত ছেলেকে চুমু খেতে লাগল । একটু পরেই মাকে তুলে বাঁড়াটা বের করে নিল সুমন। নীলা চট করে ওর সামনে বসে সুমনের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল । একটু বাদেই সাদা থকথকে মালে ভরে গেল নীলার মুখ। মুখ ধুয়ে সুমনের সামনে দাঁড়াল নীলা । দুজনেই দুজনকে আবেগঘন ভাবে জড়িয়ে ধরল। শাওয়ার চালিয়ে দুজনেই দুজনকে সাবান মাখাতে লাগল। ফেনায় ফেনায় দুজনেই ঢেকে গেল। সেই অবস্থায় দুজনেই দুজনকে জড়াচ্ছে। শাওয়ার চালিয়ে দুজনেই ভালভাবে স্নান করে মা, ছেলে দুজনেই ল্যাংটো হয়ে ঘরে এল।

সারাদিনটা দুজনে একসাথেই কাটালো। সুমন ওই চান করার পর বারমুডা পরেছে। নীলা হাউসকোট। সারাদিনটা দুজনে কেমন যেন ঘোরের মধ্যে কাটালো। নীলা আর সুমন যেন বন্ধুর মতো । কে বলবে মা ছেলে।
রাত দশটায় গল্প করতে করতে দুজনে খেল।
সুমন ঘরে ঢুকল। নীলা সম্ভবত কোন কাজ করছে একটু দেরী হলো।

সুমন ইচ্ছা করেই ল্যাংটো হয়ে শুলো। এটা সেটা ভাবছে। এমন সময় নীলা ঘরে ঢুকলো।
নীলা: কি রে একেবারে রেডি হয়ে শুয়ে আছিস?
সুমন হাসল। নীলা সকাল থেকে শুধু হাউসকোট পরেছিল। আয়নার সামনে দাঁড়িয়ে চুলটা একটু আঁচড়ে হাউসকোটটা খুলে ফেলে ল্যাংটো হয়ে গেল। সুমনের খুবই ভালো লাগল ওর মাকে ল্যাংটো দেখে। 

নীলা শুতেই প্রথমে সুমন ওর মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । ঠোঁট আর জিভ দিয়ে দুজনে দুজনের মুখের রস গ্রহণ করতে লাগল। দুজনে দুজনের ঠোঁট চাটছে, জিভ চুষছে। খানিকটা পল নীলা উঠে সুমনের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। সুমনও একটু পরেই ৬৯ করে ওর মায়ের গুদে জিভ দিয়ে চাটতে লাগল গুদের ফুটো, ক্লিটোরিস। মায়ের তরমুজের মত পোঁদদুটোকে ধরে গুদের রস খেতে দারুন লাগছিল ওর। এর পর আর থাকতে পারল না নীলা।

নীলা: বাবু আর পারছিনা এবার চোদ।
বলতেই সুমন ওর মায়ের ওপর শুয়ে মাই চুষতে চুষতে বাঁড়াটা নীলার গুদে আস্তে আস্তে  ঢুকিয়ে ঠাপ দিতে শুরু করল।
নীলা: আঃ। আরো জোরে দে বাবু। দারুন লাগছে।
সুমন মাই চুষতে চুষতে ঠাপের তেজ বাড়াল।
সুমন যত জোরে  চোদে নীলা তত উত্তেজিত হতে থাকে। শীৎকারে ভরিয়ে দিল ঘরটা। নীলা সুমনকে জড়িয়ে ধরে রেখেছে। 
নীলা যত গুদের পাঁপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ততই সুমন আরামে জোরে জোরে ঠাপ মারছে। 
সুমনের বাঁড়ার মুদোটা ওর মায়ের গুদের মাংসপেশী কেটে কেটে  ঢুকে খুব আরাম দিচ্ছে । সুমন মায়ের মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে ঠাপাচ্ছে। 

নীলা নীচ থেকে তলঠাপ দিতে দিতে গুদে ঠাপ নিচ্ছে আর সুমন ঠাপের পর ঠাপ দিয়েই চলেছে। একসময় সুমন  বুঝল তলপেট টনটন করছে এবার মাল ফেলতে হবে।
সুমন: মা মাগো।
নীলা: হ্যাঁ সোনা বল।
সুমন:মা ছাড়ো এবার মাল ফেলতে হবে।
নীলা: ভিতরেই ফেলে দে ।
সুমন: কিন্তু মা?
নীলা: কি?
সুমন: না মানে তোমার পেটে বাচ্চা এসে গেলে ?
নীলা: হলে হবে। তুইই তোর ভাইয়ের বাবা হবি।
বলেই হো হো করে হেসে উঠল নীলা।

সুমন আর কথা না বাড়িয়ে ঠাপ দিতে লাগল আর একটু বাদেই শরীরটা শিরশিরিয়ে ঝলকে ঝলকে গরম ফ্যাদা ঢেলে দিল ওর মায়ের গুদের গভীরে । সুমনকে জড়িয়ে ধরে গুদের ভিতরে গরম গরম মাল নিয়ে আরামে চোখ বুজল নীলা।

রাত কাবার হয়ে গেল। পরদিন সকালে ঘুমের থেকে উঠে নীলা দেখল পাশে সুমন ল্যাংটো হয়েই ঘুমোচ্ছে। ছেলের পিঠে একবার হাত বোলালো সস্নেহে। ভাবল সেই সুমন এখন কি পুরুষালি । শরীরের পেশীগুলো সব গোনা যায় । 
নীলা ও অবশ্য ফিগার ধরে রেখেছে। এখন নিজেও ল্যাংটো ও। খাট থেকে নেমে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের নগ্ন শরীরকে দেখল নীলা। তারপর বাথরুমে গেল।
বাথরুম থেকে ল্যাংটো হয়েই বেরোলো নীলা । চুল আঁচড়াতে আঁচড়াতে ঘরেই ঘুরছে। সুমনের কথা ভাবছে নীলা অজান্তেই। সুমনের কাছে আদর খাওয়ার কথা চিন্তা করছে। মনে মনে ভাবছে । এমন সময় আবার সুমনের দিকে চোখ গেল ওর। সুমনের ল্যাংটো চেহারার দিকে তাকিয়ে দেখল যে সকালের কারণে সুমনের বাঁড়াটা শক্ত হয়ে খাড়া হয়ে আছে। নীলার প্রচন্ড উত্তেজনা হল যেন।

খাটে এসে সুমনের বাঁড়াটা ধরে জিভ দিয়ে চাটতে লাগল নীলা। এক দুবার চাটতে কাটতেই সুমনের ঘুমটা ভেঙে গেল । তাকিয়ে দেখল ওর মা ল্যাংটো হয়ে আছে আর ওর বাঁড়াটা চুষছে।
সুমন উঠে বসে ওর মাকে জড়িয়ে ধরল। নীলা নিজেকে সঁপে দিল সুমনের হাতে।
সুমন নীলাকে কোলে নিয়ে উঠে দাঁড়াল ।
নীলা: সুমন।
সুমন নীলার ঠোঁটে ঠোঁট রাখল। নীলা আর কথা না বলে সুমনের গলাটা দু হাতে জড়িয়ে ধরল।
চুমু খাওয়ার পর সুমন নীলাকে কোলে নিয়েই ধরে থাকল আর দাঁড়িয়েই নিজের বাঁড়াটাকে নীলার গুদে লাগিয়ে ঠাপ দিতে শুরু করল।

নীলা পা দুটো সুমনের কোমরে জড়িয়ে দিল। এই পজিশনে কোন দিন চোদন খায়নি নীলা। অবাক হয়ে গেল ছেলের ক্ষমতা দেখে। আনন্দ ও হল ওর। ওর ছেলে সত্যিকারের পুরুষ এটা ভেবে।
সুমন ঠাপের পর ঠাপ দিতে থাকল ওর মায়ের গুদে। ঠাপের চোটে শীৎকার বেরোতে লাগল নীলার গলা থেকে। এত আনন্দ নীলা কখনো পায়নি। গলাটাকে আরো নিবিড় ভাবে জড়িয়ে নিল। ছেলের ঘামে ভেজা শরীরটা নিজের শরীরে আটকে আছে। অসাধারণ অনুভূতি। এই রকম পজিশন নীলা বিদেশী ব্লু ফিল্মে দেখেছে। সুমনের এই ক্ষমতা নীলাকে অবাক করে দিল।

কোলে উঠে এ রকম ঠাপ আজ অবধি খায়নি নীলা। মনটা ভরে যাচ্ছে। মনে মনে ভাবল যে রথীন ও চোদে কিন্তু সুমনের ঠাপে আলাদা মাদকতা আছে। ছেলেটা ঠাপের চোটে পাগল করে দিতে পারে। কোলে চড়ে ঠাপের মধ্যেই নীলা ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগল সুমনকে। আর সুমনের বাঁড়াটা যেন সোজা পেটে গিয়ে ধাক্কা মারছে নীলার। কি আরাম।
শক্তিশালী সুমন কোলে নিয়েই ঠাপাতে লাগল নীলাকে।
নীলা: আঃ, বাবু। কি আরাম।আঃ।
শীৎকার শুনে সুমনের উৎসাহ বেড়ে গেল। বাড়ল ঠাপের স্পিড ও।
নীলা আরামের মধ্যে ও অবাক হল ছেলের ক্ষমতা বুঝে।

কিছুক্ষণ পরেই সুমনের হয়ে এলো
সুমন বললো: মা কোথায় ফেলব?
নীলা সুমনের গলা জড়িয়ে কোন রকমে ফিসফিসিয়ে  বলল, "ভিতরে ফেলে দে"।

আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে গরম ফ্যাদা ফেলে দিলো নীলার গুদে । নীলা আরামে গলা জড়িয়ে সুমনের কাঁধে মাথা রাখল।

এরপর সুমন , নীলাকে অনায়াসে তুলে একদম পাঁজাকোলা করে বাথরুমে নিয়ে গেল। সাওয়ার চালিয়ে নীলাকে দাঁড় করালো আর নিজেও দাঁড়াল জলের নীচে। দুজনে দুজনকে সাবান লাগাতে লাগল। সারা গায়ে ফেনা নিয়ে দুজনে দুজনকে জড়িয়ে ধরে সাওয়ারে স্নান করতে লাগল। অনেকক্ষণ স্নান করে গা মুছে দুজনে ল্যাংটো হয়েই বেরোলো বাথরুম থেকে ঘরে।
নীলার যেন ঘোর কাটতে চায় না। সুমনের ক্ষমতা যেন নীলাকে বিহ্বল করে রেখেছে। ওর যেন জামাকাপড় পরতে ইচ্ছা করছে না।

বিকেল বেলা নীলা সুমনের কাছে এল।
নীলা: সুমন।
সুমন: হ্যাঁ বলো।
নীলা: বেড়াতে যাবি?
সুমন: কোথায়?
নীলা: সিনেমা।
সুমন জিন্স আর টি শার্ট পরল। একটু পরেই নীলা রেডি হয়ে বেরোলো। নীলার পোষাক দেখে সুমন ও অবাক। স্লিভলেস টপের সাথে মিনি স্কার্ট পরেছে নীলা।
নীলা হাসল। সুমনের ও মনে হল দারুন লাগছে মাকে।
সুমন: তোমাকে দেখে তো আর ঠিক থাকতে পারছিনা মা। এখুনি তোমাকে .......
নীলা: অসভ্য ছেলে। এখন চল। রাতে যা করার করবি।
দুজনে একটা মলে গিয়ে টিকিট নিয়ে হলে ঢুকে পিছন বসল।
সিনেমাটা রোমান্টিক। হলেও বেশী লোক নেই। নীলা , সুমনকে জড়িয়ে সুমনের কাঁধে মাথা রেখে বসল। সুমন ও জড়িয়ে ধরে বসল নীলাকে। নীলার মাখনের মতো শরীর লাগল সুমনের গায়ে। নীলার মাইদুটো সুমনের বুকে লেগে রইল। সিনেমা দেখে বেরিয়ে একটা রেস্টুরেন্ট এ খেয়ে দুজনে বাড়ি ফিরল ।
বাড়িতে ঢুকে দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমু খেল ঘনিষ্ঠ ভাবে।
সুমন: মা আজ ওপেন এয়ারে করতে ইচ্ছা করছে।
নীলা: ওপেন এয়ার মানে?
সুমন: বাগানে।
নীলা: অসভ্য ছেলে। আমাকে বাগানে নিয়ে গিয়ে ল্যাংটো করবি। কেউ দেখে ফেললে?
সুমন: রাতে কে তোমাকে দেখতে আসবে?

সুমন নিজের হাতে নীলার জামা কাপড় খুলে দিতে লাগল। নীলা ও তাই করল।
ঘড়িতে ঢং ঢং করে রাত বারোটা বাজল। দুজনেই ল্যাংটো । সুমন , নীলাকে পাঁজাকোলা করে দরজা দিয়ে বেরিয়ে অন্ধকারে বাগানে নিয়ে গেল। নীলা প্রথমে চোখ বন্ধ করেছিল। তারপর যখন খুলল চারদিকে অন্ধকার । সুমনের কোলে থেকে গলা জড়িয়ে ধরল নীলা।
বাগানের চারদিকে গাছঢাকা নরম ঘাসের ওপর নীলা আর সুমন শুল। সুমনের শক্ত হয়ে থাকা বাঁড়াটা হাতে ধরে মুখে পুরে নিল আর চুষতে লাগল নীলা। বেশ খানিকটা চোষার পর সুমন ফিগার ৬৯ করে নীলার গুদ চুষতে লাগল।

কিছুক্ষণ পর সুমন উঠে ওর কঠিন বাঁড়াটা নীলার গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগল । আনন্দে শীৎকার দিতে লাগল নীলা। দুজনেই চরম সুখ উপভোগ করছে। 
সুমন যতো জোরে জোরে ঠাপ মারছে নীলাও তলঠাপ দিতে দিতে গুদ কেলিয়ে ঠাপ খাচ্ছে ।
নীলা সুমনকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে আর গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়ছে।

অনেকক্ষন এমন চরম ঠাপ দিয়ে যখন দুজনেই বেশ ক্লান্ত । সুমনের মাল আসছে বুঝতে পেরে বললো
সুমন: মা আমার বেরোবে, কোথায় ফেলব?
মা: ভিতরেই ফেল।
সুমন আর কোনো কথা না বলে জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে ঝলকে ঝলকে ছেড়ে দিল তার ফ্যাদা মায়ের গর্ভে  । তারপর বাড়াটা গুদে ঢুকিয়েই শুয়ে থাকল দুজনে। 

কিছুক্ষণ পর বললো
সুমন: মা তোমার ভেতরে এতোবার ফেলছি সত্যিই যদি কোন ভাবে তোমার পেটে বাচ্ছা এসে যায় তখন কি করবে ????
মা (হেসে) : দূর বোকা ছেলে আমার বাচ্চা হবার কোনো ভয় নেই কারন তোর বাবা আমার জরায়ুতে গর্ভনিরোধক "কপার-টি" লাগিয়ে দিয়েছে। তাই আমার ভেতরে যত খুশি ছেলেদের বীর্য ফেললেও পেটে বাচ্ছা আসবে না বুঝলি। সেই জন্যই প্রতিবার তোর গরম বীর্যটা ভেতরেই ফেলতে বলছি। সত্যি বলতে পুরুষের গরম গরম বীর্য গুদের ভিতরে নেবার মজাই আলাদা।

আমি খুশি হয়ে  মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম আই লাভ ইউ মা ।
মাও চুমু খেয়ে বললো আই লাভ ইউ টু সোনা।

এরপর আমরা দুজনে এইভাবেই ঘুমিয়ে পরলাম। যখন ঘুম ভাঙল  আলো ফুটছে। পাখির ডাক। নীলা দেখল পাশে ল্যাংটো সুমন শুয়ে ঘুমোচ্ছে ।
নীলা: এই সুমন, বাবু ওঠ। সকাল হয়ে গেছে।
সুমন: হ্যাঁ মা।
নীলা: ঘরে চল সকাল হয়ে গেছে । আর থাকা নয়। 
মা, ছেলে ভিতরে গেল।

নীলার হাবভাবে পরিবর্তন লক্ষ্য করত থাকল সুমন। নীলা ওর মা কিন্তু এখন ওর সাথে যে আচরণ করে নীলা সেটা ঠিক যেন প্রেমিকা বা বৌয়ের মত।
সুমনের প্রতি সমস্ত আকর্ষণ এখন নীলার। সুমনের এই পুরুষালি চেহারা নীলাকে পাগল করে দেয় । নীলার এখন স্বপ্নের পুরুষ তার নিজের পেটের ছেলে সুমন। নীলা মনে মনে ভাবে যে সারাদিন যদি সুমনের সাথে চোদনলীলায় মেতে থাকা যায় তো দারুন হয়।

সুমন যখন কলেজে যায় সেই সময়টা নীলা বাড়ির কাজ করে। সারাদিন স্বাভাবিকভাবেই ঘরের কাজে ব্যস্ত থাকে। নিজের ঘরটাকে সুন্দর করে সাজায় । স্বপ্নের পুরুষের জন্য অপেক্ষা করে থাকে সারাদিন। সুমন কলেজ থেকে ফেরার আগে নিজেকে সুন্দর করে সাজায় নীলা। কোনদিন স্লিভলেস ব্লাউজের সাথে শাড়ি । কোনদিন সালোয়ার কামিজ । কোনদিন আবার স্কার্ট ফ্রক তো কোনদিন মিনিস্কার্ট ।
যৌন আবেদন দিয়ে আকর্ষণ করে সুমনকে।
একটা রবিবার সকাল নটা। দরজার বেল বাজতে সুমন উঠে গেল দরজা খুলতে। একজন মহিলা ।
সুমন: হ্যাঁ বলুন?
মহিলা: এটা কি নীলা সেন এর বাড়ি ।
সুমন: হ্যাঁ ।
মহিলা: তুমি কি সুমন ।ওর ছেলে?
সুমন: হ্যাঁ ।
মহিলা: আমি ওর বন্ধু সোমা।
সুমন: আসুন।
নীলা: কে রে সুমন? আরে সোমা। আয় আয়।
সার্ট আর জিন্স পরা সোমা ঘরে ঢুকল।
নীলা: বল।
সোমা: এই এলাম তোর বাড়ি।
নীলা: বেশ করেছিস ।
সোমা: সুমনকে অনেকদিন বাদে দেখছি। ও তো জেন্টলম্যান ।
নীলা: তা বটে।

সুমন উঠে ঘরে গেল।
সোমা বলে ওনাকে দেখেছে বলে তো মনে পড়ল না ওর।
একটু পরে নীলা আর সোমা ওপরে এল। হাসতে হাসতে।
নীলা: সুমন।
সুমন: হ্যাঁ ।
নীলা: আমি একটু বেরোবো। সোমা মাসী থাকবে।
সুমন: হ্যাঁ । ঠিক আছে।
সোমা: কখন ফিরবি।
নীলা: এই ঘন্টা তিনেক।
সোমা: ওকে।
নীলা বেরিয়ে গেল। সুমন লক্ষ্য করেছে যে এই সোমা বেশ চটকদার।
সুমন ইচ্ছা করেই বাথরুমে গেল স্নান করবে বলে। যাওয়ার সময় দেখল যে সোমা একটা টেপফ্রক টাইপের ড্রেস পরেছে। বড় বড় মাইদুটো উঠে আছে তার মধ্যে।

সুমন বাথরুমে ঢুকে দরজা ভেজিয়ে রাখল। সাওয়ারের নীচে একেবারে ল্যাংটো হয়ে দাঁড়াল । সারা গায়ে জল পড়ছে। সোমা এদিক ওদিক ঘুরতে ঘুরতে বাথরুমের কাছে এসে দরজার ফাঁক দিয়ে দেখতে পেল সুমনকে। সুমনের ওই শরীর দেখে আর স্থির থাকতে পারল না সোমা। টেপ ফ্রকটা খূলে রেখে ল্যাংটো হয়েই ঢুকে পড়ল বাথরুমে । সুমন এটাই আশা করেছিল। সুমনের পিঠে হাত রাখল সোমা। মায়ের বান্ধবী ফিগার ভাল। সোমা সুমনকে ধরে নিজের ঠোঁট সুমনের ঠোঁটে রেখে চুমু খেতে শুরু করল। 

দুজনে দুজনের জিভ চুষতে লাগল আর ঠোঁট চুষে একজন আরেকজনের মুখের স্বাদ নিতে লাগল। সোমা সুমনের বাঁড়াটাকে লক্ষ্য করল আর বেশ আনন্দ পেল। হাতে করে শক্ত হয়ে থাকা বাঁড়াটাকে ধরে মুখে পুরে নিল নীচু হয়ে বসে। জিভ আর ঠোঁটের সাহায্যে বাঁড়াটাকে চুষতে আর চাটতে লাগল। সুমনের বাঁড়াটাকে নিয়ে যেন খেলা করতে লাগল সোমা। এত সুন্দর পুরুষালি বাঁড়া মুখে নিয়ে মনটা ভরে গেল সোমার। একটু পরে সোমা হেসে উঠে দাঁড়াল। 

সুমন দুহাতে ধরল সোমাকে দিয়ে পিছন দিকে ঘুরিয়ে সোমার পোঁদে দুবার হাত বুলিয়ে পিছন থেকে নিজের বাঁড়াটা ঠেকালো সোমার গুদের মুখে। দুহাতে পিছন দিক থেকে মাইদুটো টিপতে টিপতে জোরে একটা ঠাপ মারল গুদে। অর্ধেকটা বাঁড়া ঢুকে গেল আর তারপরেই দ্বিতীয় ঠাপে পুরোটা ঢুকে গেল সোমার গুদে। ওই রকম ঠাপ সোমা আশা করেনি। কঁকিয়ে ওঠার শব্দ করে নিজেকে সঁপে দিল সুমনের হাতে। 

দাঁড়িয়ে পিছন থেকে ঠাপ দিতে লাগল সুমন। প্রতিটি ঠাপ যেন সোমা পেটে অনুভব করতে থাকল আর । বন্ধুর ছেলের বাঁড়া যে ওকে এইভাবে বশ করে ফেলবে ভাবতেই পারেনি সোমা। সুমন আস্তে আস্তে ঠাপের স্পিড বাড়াচ্ছে আর সোমা শীৎকার দিতে থাকছে আনন্দে । বেশ খানিকক্ষণ পর সোমা আর সহ্য করতে পারল না গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে শীত্কার দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।
সুমনের মাল বেরোবে বুঝতে পেরে সুমন এক ঝটকায় বাঁড়াটা বার করে খেঁচতে লাগল। একটু পরেই হুড় হুড় করে বীর্য বেরিয়ে পড়ল বাথরুমের মেঝেতে । 

সোমা তখন ঠাপের চোটে ক্লান্ত হয়ে পড়েছে। কোন রকমে স্নান সেরে গা মুছল দুজনে। ল্যাংটো সোমাকে পাঁজাকোলা করে এনে ঘরে শুইয়ে দিল সুমন। নিজে একটা হাফ প্যান্ট পরে নিল। সোমার আর ওঠার ক্ষমতা নেই। ল্যাংটো হয়েই খাটে শুয়ে রইল।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একটু পরে কলিং বেল বেজে উঠল । সুমন দরজা খুলে দিল। নীলা। সুমন হাফ প্যান্ট পরে আছে। খালি গা। দারুন লাগল ওকে দেখে নীলার।
নীলা: কি রে?
সুমন দরজা বন্ধ করে দিল।
নীলা: সোমা কোথায় রে?
সুমন: ঘরে।
ঘরে গিয়ে নীলা দেখল সোমা একেবারে ল্যাংটো হয়ে শুয়ে । বুঝত বাকি রইল না নীলার। হেসে ফেলল।
নীলা: কি রে সোমা?
সোমা তাকাল নীলার দিকে।
নীলা: আমার ছেলেকে ট্রাই করতে গিয়েছিলি।
সোমা চুপ। নীলা হেসে উঠল এবার।
খাটে বসল নীলা। সোমা একটু ধাতস্থ হয়েছে ততক্ষণে । ল্যাংটো হয়েই উঠে বসল খাটে।
নীলা: কোথায় চুদলো তোকে?
সোমা: বাথরুমে স্নানের আগে।
নীলা: খেতে যেতে পারবি না সেটাও আমার ছেলের কোলে চড়ে যাবি ?
সোমা: ধ্যাত। নাইটি দে।
নীলা আর সোমা দুজনে নাইটি পরে খেতে এল। সুমন হাফ প্যান্ট । খেতে বসে গল্প হল খানিক।
খাওয়ার পর । যে যার উঠছে।
নীলা: সোমা।
সোমা: হ্যাঁ ।
নীলা: ঘুমিয়ে নে একটু। না হলে পারবি না।
সোমা শুতে গেল।
ঘন্টা খানেক পরে নীলা এল ছেলের ঘরে। সুমন খাটে কি করছে। নীলা এসে সুমনের গায়ে হাত দিল।
সুমন: কি মা?
নীলা উত্তর না দিয়ে নিজের ঠোঁটটা চেপে ধরল সুমনের ঠোঁটে। দুজনেই দুজনকে চুমু খেতে লাগল।

দুজনেই নিবিড় ভাবে চুমু খেতে লাগল। ঠোঁটে ঠোঁট তার পর দুজনে দুজনের জিভ চুষতে লাগল । দু জনের ঠোঁটের লালারস মাখামাখি হতে থাকল। তারপরই নীলার নাইটিটা খুলে নিয়ে নীলাকে ল্যাংটো করেদিল সুমন। নীলার মাইদুটোকে চুষতে লাগল মনের সুখে। নীলা আরামে মাথাটা পিছন দিকে হেলিয়ে দিল। মায়ের দুটো মাই চটকাতে থাকল সুমন। একটু বাদে সুমনের হাফপ্যান্ট টা টেনে নামিয়ে দিয়ে ওর খাড়া হয়ে থাকা শক্ত বাঁড়াটা চুষতে লাগল নীলা হাঁটু মুড়ে বসে।

বেশ খানিকক্ষণ চোষার পর নীলাকে কোলে তুলে আগের দিনের মতো নিজের বাঁড়াটা নীলার গুদে ঠেকিয়ে একঠাপে ঢোকাল মায়ের গুদে।
নীলা , সুমনকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আর সুমন তার অমানুষিক ক্ষমতায় ঠাপ মারতে লাগল নীলাকে। এই পজিশনটা দারুন উপভোগ করে নীলা। আরামে চোখ বুজে ছেলের গলা জড়িয়ে চোদন খেতে দারুন লাগে ওর।
একসাথে চুমু আর চোদন পর্ব চলতে থাকল । নীলা আনন্দ পায় যে ওর ছেলে কি দুর্দান্ত আনন্দ দিতে পারে ওকে।
মিনিট কুড়ি ঠাপানোর পর বাঁড়াটা বের করে নিল সুমন। নীলাকে নামিয়ে দিল।

নীলা আবার সুমনের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে আর খেঁচতে লাগল। একটু পরেই সুমন বীর্য ছেড়ে দিল মায়ের মুখে। পুরোটা খেয়ে নিয়ে সামনে লেগে থাকা বীর্য জিভ দিয়ে চেটে পরিষ্কার করে দিল নীলা। তারপর দুজনে ল্যাংটো হয়ে ঘরে শুয়ে পরল।

সন্ধ্যাবেলা সোমার ঘুম ভাঙল । উঠে চোখ কচলে ওর মনে পড়ল আরে নীলা কৈ।
উঠে এদিক ওদিক করতে গিয়ে সুমনের ঘরে ঢুকে দুজনকে দেখতে পেল। নীলা সুমনের বুকে মাথা গুঁজে শুয়ে জড়িয়ে ধরে আছে। দুজনেই ল্যাংটো ।
পাশে গিয়ে নীলার গায়ে হাত দিতেই নীলা চোখ খুলে তাকাল।
নীলা: কখন উঠলি?
সোমা: এই তো।
সুমন ঘুমোচ্ছে । নীলা উঠে বসল। নাইটিটা গলিয়ে উঠে দাঁড়াল ।
সুমন ল্যাংটো হয়ে শুয়ে ।
সোমা: তোর ছেলে কিন্তু সুপার হিরো ।
নীলা: কেন?
সোমা: এমন চোদে। শরীর আর মন দুইই ভাল করে দেয়।
নীলা: তাহলে আর নাইটি পরলি কেন?
সোমা: মানে?
নীলা: মানে ল্যাংটো হয়েই থাক। আমার ছেলের কাছে মাঝে মাঝেই চোদন খেয়ে নিবি।
সোমা: সে আবার কি?
নীলা: হ্যাঁ আমার ছেলে যখন তখন চুদতে পারে। রিয়েল হিরো। ডেকে বললেই এখুনি চুদে দেবে তোকে।
সোমা: থাক এখন আর চোদাতে হবে না আমাকে। ঘুমোচ্ছে । ঘুমোতে দে।

সোমা আর নীলা দুজনে টিভির ঘরে বসল। খানিকক্ষণ বাদে একটা ছোট হাফপ্যান্ট পরে সুমন এসে উপস্থিত । সোমা অবাক হয়ে ওর দিকে তাকিয়ে। নীলার সেটা চোখ এড়াল না। সুমন বসতেই
নীলা সোমার পাশে বসে মুখটা সোমার কানের কাছে নিয়ে গেল।
নীলা: কি দেখছিস। আজ রাতে একটা ফুলশয্যার আয়োজন করে দেব? বল।
সোমা: আরে
নীলা: আমার ছেলেকে বিয়ে করবি?
সোমা: তুই না খুব অসভ্য ।
নীলা: লজ্জা পাস না। সারাদিন তোর গুদে আমার ছেলের বাঁড়া ঢুকিয়ে পড়ে থাকতে পারবি।
সোমার কান লাল হয়ে গেল। নীলা তাই দেখে দারুন মজা পেল।
নীলা: সুমন
সুমন: হ্যাঁ মা বলো।
নীলা: আচ্ছা, সোমা মাসী কে তোর ভাল লেগেছে?
সুমন হাসল।
সোমা: নীলা। তুই না।
নীলা: সুমন ।
সুমন: হ্যাঁ বলো।
নীলা: যা না সোমা মাসীকে নিয়ে ঘরে।
সুমন: ঠিক আছে।
সুমন উঠে এল। এসে সোমার হাতটা ধরল। তারপর এক ঝটকায় সোমাকে পাঁজাকোলা করে তুলে নিল।
সোমা :ওয়াও। বলে উঠল।
নীলা: যা ঘরে যা আমি পরে আসছি।
সুমন, সোমাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে ঘরে ঢুকে গেল । সোমারও ব্যাপারটা দারুণ লাগল । খাটে বসে সুমন কোলে বসালো সোমাকে আর সোমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। সোমা ও সুমনকে চুমু খেল। তারপরেই লিপলকিং করল দুজনেই।

সুমনের সাথে চুমু খাওয়া ও একটা অভিজ্ঞতা সেটা বুঝল সোমা। সুমন সোমার নাইটিটা খুলে নিয়ে ল্যাংটো করে দিল সোমাকে। সোমাকে চিৎ করে শুইয়ে ওর পা দুটোকে ফাঁক করে সুমন নিজের জিভ আস্তে করে লাগালো সোমার গুদে ।
ছটফট করে উঠল সোমা । সুমন ওর জিভ আর ঠোঁট দিয়ে চুষতে লাগল সোমার গুদের পাপড়ি দুটো। উত্তেজনায় বেঁকে যেতে লাগল সোমা। বেশ খানিকক্ষণ গুদ চোষার পর সুমন চিৎ হয়ে শুলো । সোমা উঠে সুমনের শক্ত হয়ে থাকা বাঁড়াটা হাতে ধরে মুখে পুরে নিল আর চুষতে লাগল প্রাণপনে। বেশ খানিকক্ষণ চোষার পর সুমন উপুড় হয়ে শুল সোমার ওপর আর বাঁড়াটা গুদের ওপর লাগিয়ে জোরে চাপ দিল। আনন্দের আওয়াজ করে উঠল সোমা। সুমনের বাঁড়াটা ঢুকে গেল সোমার গুদে। ঠাপ মারতে লাগল সুমন।
সুমনের ঠাপ যত বাড়ে ততই বাড়ে সোমার শীৎকার । ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে সুমন ঠাপের পর ঠাপ দিতে লাগল সোমাকে। সোমা যেন স্বর্গসুখ পাচ্ছে। এত সুন্দর ঠাপ সে এর আগে কোন দিন খায়নি। নিজের হাত দিয়ে সুমনের ল্যাংটো শরীরটাকে জড়িয়ে সুমনের পিঠে আঙুলের চাপ দিচ্ছিল সে।
সুমন: কি গো ভাল লাগছে।
সোমা: আরো চোদ আমাকে সোনা। আঃ।
সুমন ও জড়িয়ে ধরেছিল সোমাকে। চলতে লাগল তাদের উদ্দাম চোদন।
বেশ খানিকক্ষণ ঠাপানোর পর সুমন বুঝল যে সোমা মাসী এবার ক্লান্ত হচ্ছে। ঠিক সেই সময় ওর মা নীলা এল ঘরে। নীলা এসে খাটে বসে সোমার মাথায় হাত বুলিয়ে দিল। সুমন তখনো ঠাপাচ্ছে। সোমা একবার তাকাল নীলার দিকে।
নীলা: সুমন
সুমন , সোমাকে ঠাপ দিতে দিতেই তাকাল।
নীলা: সুমন বাবা,এবার বার করে নে।
সুমন বাঁড়াটা সোমার গুদ থেকে বার করে বাথরুমে গেল।
নীলা , সোমার মাথাটা ধরতেই ক্লান্ত, অবসন্ন সোমা নীলার বুকে মাথা দিয়ে জড়িয়ে ধরল ওকে।
নীলা: সোমা।
ক্লান্ত গলায় সোমা বলল,"বল"
নীলা: আমার ছেলের বউ হবি?
সোমা: ধ্যাত।
বলে সোমা আরো নিবিড় ভাবে জড়িয়ে ধরে নীলাকে।
ততক্ষণে সুমন চলে এসেছে বাথরুম থেকে। এসে খাটের পাশে দাঁড়াতেই নীলা এক হাত বাড়িয়ে সুমনের বাঁড়াটা ধরল।
সুমন: বলো।
নীলা, সোমার ল্যাংটো শরীরে হাত বোলাতে বোলাতে বলল, " হ্যাঁ রে, সোমা কেমন?"
সূমন: খুব ভাল।
নীলা: তোর কাছে রাখবি সোমা মাসীকে?
সোমা , নীলার বুকে মুখ গুঁজে বলল, "নীলা, তুই না খুব অসভ্য ।"

সুমন তাকিয়ে আছে দেখে নীলা মজা পেল।
নীলা: কি রে বলবি তো?
সূমন: বললাম তো।
নীলা: হ্যাঁ রে সোমা শোন।
সোমা ল্যাংটো হয়েই উঠে বসল। সুমন ও ল্যাংটো । নীলা দুজনকেই একবার দেখল।
নীলা: সোমা, একদম ঠিক করে বল। তুই তো একা। থাকবি এখানে।
সোমা: তুই যে কি বলছিস। জানিস সুমন আমার থেকে কত ছোট।
নীলা: কেন জানবে না। তুই আমার থেকে এক বছরের ছোট মানে তুই সুমনের থেকে আঠেরো বছরের বড়।
সোমা: তবে?
নীলা: তবে কি? এখন এটাই ট্রেন্ড। বয়সে বড় মেয়েরাই তো ছেলেদের বেশী ভালবাসতে পারে। বড় মেয়েদের সাথেই ছেলেরা সব থেকে সুখী থাকে। কি রে সুমন?
সুমন চুপ করে থাকে।
নীলা: মৌনতা সম্মতির লক্ষন। কি বল সোমা?
সোমা: আরে
নীলা: আচ্ছা আজই রেজিস্টারকে খবর দিই।
নীলা ঘর থেকে বেরিয়ে গেল। হঠাৎ যেন কি একটা পরিবর্তন হল। সোমা যেন হঠাৎ কি রকম নববধূর মতো লজ্জা পেল সুমনের দিকে তাকিয়ে । ল্যাংটো সুমন এগিয়ে একটা হাত ধরল ল্যাংটো সোমার। সোমা প্রচন্ড লজ্জা পেল। সুমন নিজের দিকে ঘোরালো সোমাকে। সোমা, সুমনের দিকে তাকিয়ে সুমনের কোমর দু হাতে জড়িয়ে ধরল। সুমন ও জড়িয়ে ধরল সোমাকে।
সেই সময় নীলা ফিরে এল। এসে দুজনকে জড়িয়ে থাকতে দেখে হেসে উঠল ।
নীলা: ও: বাবা। সোমা একে তো শাশুড়ির সামনে ল্যাংটো হয়ে আছিস। আবার বরের বুকে মাথা দিয়ে একেবারে।
সোমা: নীলা তুই না।
নীলা: বোঝো। আমার ছেলের বউ আমাকে নাম ধরে ডাকছে। উফ কি দিনকাল পড়ল।
সুমন সেই সময় সোমাকে ছেড়ে বাইরে গেল।
নীলা এসে ল্যাংটো সোমাকে ধরে ওর চিবুকে হাত দিয়ে মুখটা ধরল। সোমা এবার সত্যিই লজ্জা পেল।
নীলা: আমি খুব খুশী। তোকে ছেলের বউ করতে পেরে।
সোমার ভাল লাগল কিন্তু অবাক লাগল। কোন মা কি চাইবে যে তার বন্ধুর সাথে নিজের ছেলের বিয়ে দিতে। শুধু বলল।
সোমা: আমাকে জামাকাপড় পড়তে দে।
নীলা হেসে উঠল।
নীলা: তুই আমার ছোট্ট বউমা। তুই ল্যাংটোই থাক আমার কাছে।
সোমা: তুই না।

পরদিন সকালে সোমা কিছুক্ষণের জন্য বেরিয়ে ফিরে এল। ফিরে আসতে নীলার সাথেই দেখা। নীলা দেখল সোমা একটা স্কার্ট আর টপ পরে আছে।
নীলা: কি রে কোথায় গিয়েছিলি?
সোমা: কিছু জিনিস নিয়ে এলাম বাড়ি থেকে।
নীলা হেসে সোমার দিকে তাকাল । দুজনে ভিতরে এল।
সোমা এমনিই এদিক ওদিক তাকাচ্ছিল ।
সোমা: হ্যাঁ রে সুমন কই?
নীলা: ও বাবা। বরকে চোখে হারাচ্ছিস যে।
সোমা: তুই না খুব অসভ্য । আমি কি সেজন্য বলেছি?
নীলা: না সোনা । তুমি এমনিই বলেছ।
দুজনে নীলার ঘরে ঢুকে বসল।
নীলা: শোন, ভাল কথা । কাল রেজিস্ট্রি অফিসার আসবে। সন্ধি সাতটায় । তোর কিছু কাগজপত্র লাগবে ।
সোমা: সেই আনতেই গিয়েছিলাম।
নীলা: ও বাবা। বিয়ের জন্য আর তর সইছে না যেন।
সোমা: উফ নীলা।
নীলা: আরে বরের চোদন খাবি এখন। সে তো সব সময়ই খাচ্ছিস।
সোমা: একটা কথা ভাবছি।
নীলা: কি রে?
সোমা: রথীনদা কিভাবে নেবে বিষয়টা।
নীলা: ওটা আমি বুঝব।
সোমা: না । মানে।
নীলা(হেসে): কথা হয়ে গেছে।

নীলা: শোন সোমা আর রথীনদা বলিস না। বাবা বলবি।
সোমা: আর তোকে কি তাহলে.........
নীলা: অবশ্যই ।
সোমা হাসল।
পরদিন সকাল থেকে সব কিছু ই স্বাভাবিকভাবেই চলতে লাগল।
দুপুর বেলা নীলা সোমাকে ডাকল।
নীলা: সোমা আয়।
সোমা নীলার ঘরে গেল। নীলা সোমার জামাকাপড় খুলতে শুরু করল।
সোমা: কি করছিস?
নীলা: তুই নয় তুমি।
সোমা: মানে?
নীলা: এবার থেকে মা তুমি বুঝলি। নে সব খোল তো।
সোমা:কেন?
নীলা: স্নান করাতে নিয়ে যাব। ল্যাংটো হ।
সোমাকে ল্যাংটো করে দিয়ে বাথরুমে নিয়ে গেল নীলা। ভাল করে স্নান করিয়ে তারপর ঘরে এনে বেনারসি পরিয়ে সুন্দর করে সাজালো।
সেজে সোমাকে সুন্দর লাগছিল। নীলা ওর দিকে তাকিয়ে ছিল। সোমা একটু লজ্জা পেল যেন।
নীলা: দেখি তো আমার বউমা টাকে কেমন লাগছে?
সোমা মাথা নীচু করল।
বিকেল থেকে সাজিয়ে ঘরে বসিয়ে রেখেছিল সোমাকে।
সন্ধ্যাবেলা রেজিস্ট্রার এসে সব কাগজ দেখে শুনে সইসাবুদ করিয়ে বিয়ে দিল সুমনের সাথে সোমার।
রেজিস্টার চলে গেল।
নীলা: সুমন
সুমন: হ্যাঁ মা।
নীলা: যা বউ নিয়ে ঘরে যা। দুজনে খেলা কর। রাতে খাবার সময় ডাকব।
সুমন উঠে সোমার হাত ধরে টানল।
নীলা: আর কিন্তু সোমা মাসী নয়। শুধু সোমা।
সোমা চুপ করে তাকাল নীলার দিকে।
সুমন: চলো।
সোমা: হ্যাঁ চলো।
সুমন চট করে সোমাকে কোলে নিয়ে নিল। সোমা কোলে উঠে সুমনের গলা জড়িয়ে ধরল।

সুমন, সোমাকে কোলে নিয়ে ঘরে গেল।
খাটের সামনে গিয়ে দেখল খাট শুধু গোলাপের পাপড়িতে ভরে আছে।
সুমন সোমাকে খাটের সামনে নামাল।
নামানোর পর সোমার মুখটা ধরে চুমু খেতে লাগল নিজের ঠোঁট সোমার ঠোঁটে ছুঁইয়ে ।
সোমা আবেগে জড়িয়ে ধরল সুমনকে।
দুজনেই দুজনকে জড়িয়ে ধরল। তারপর একে অপরকে জামাকাপড় ছাড়াতে যেটুকু সময় । তারপর দুজনেই ল্যাংটো হয়ে সেই গোলাপ ছড়ানো খাটে শুয়ে আবার লিপলকিং করল।
ঘরের দরজা হাট করে খোলা। নীলা এসে দেখল সুমন আর সোমা দুজনেই ল্যাংটো হয়ে দুজনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে ।
নীলা হেসে চলে গেল।

সোমা তারপর সুমনের বাঁড়াটা হাতে ধরে প্রথমে কিছুটা ঘষে তারপর মুখে নিয়ে চুষতে লাগল । সূমনও সোমাকে ঘুরিয়ে সোমার গুদ চাটতে লাগল জিভ দিয়ে । ফিগার ৬৯
তারপর শুরু হল আসল সেক্স ।

সুমন ওর বাঁড়াটা ধরে সোমার গুদের ওপর লাগিয়ে জোরে চাপ দিল আর দু তিনটে ঠাপেই সোমার আঃ চিৎকার এর সাথেই সুমনের বাঁড়াটা ঢুকে গেল সোমার গুদে। সোমা, সুমনের পিঠে হাত দিয়ে চেপে ধরল। সুমন তার পুরুষালি শক্তিতে ঠাপের পর ঠাপ দিয়ে চলল।গোলাপের পাপড়ি এদিক ওদিক হতে লাগল। বেশ খানিকক্ষণ পর সোমার শীৎকার বাড়তে লাগল। সোমার গুদের ফুটোটা ওর মায়ের থেকে বেশ টাইট আছে। আর সোমার গুদের কামড়ে ধরাটাও বেশ জোরালো ।

সুমন কিছুক্ষণ ঠাপানোর পর ও বুঝল শেষ সময় উপস্থিত তাই ঠাপের মাত্রা আরও বাড়িয়ে দিল। একটু পরেই সুমনের শরীর শিরশিরিয়ে উঠল।
মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে বললো সোমা আমার বেরোবে
ভিতরে ফেলব না বাইরে? ?????
সোমা : ভিতরে ফেলে দাও,, অসুবিধা নেই।

সুমন ঝলকে ঝলকে গরম ফ্যাদা সোমার গুদে ফেলে দিল। সোমা ও শরীর শিথিল করল। কয়েকদিন আগেই সোমার মাসিক শেষ হয়েছে অতএব ভেতরে ফেললে ও বাচ্চা হবে না সোমা জানে। দুজনে ল্যাংটো হয়ে পাশাপাশি শুয়ে ঘুমিয়ে পড়ল। দরজা খোলাই থাকল।

রাত তিনটে নাগাদ সোমা জেগে বাথরুমে যাবে বলে বেরোল। সেই সময় নীলা ও বেরোল। নীলা হাফ ম্যাক্সি পরে আর সোমা একেবারে ল্যাংটো ।
নীলা: ও বরের চোদন খাচ্ছিস খা। দরজাটা বন্ধ করবি না।
সোমা: তুমি তো শাশুড়ি মা। ছেলে বউয়ের চোদন দেখার তোমার কি দরকার। নাকি শ্বশুরমশাই কে মিস করছ?
নীলা: এক চড় মারব। দুষ্টু কোথাকার।
বলে নীলা, সোমাকে জড়িয়ে ধরে দুটো গালে চুমু খেল।
সোমা: তোমার বর আমাকে মেনে নেবে তো?
নীলা হেসে আরেকটা চুমু খেল।
নীলা: আমি তো আছি। তা আমার ছেলে কেমন করলো আরাম পেয়েছিস তো? ??????
সোমা হেসে : হুমমম সে আর বলতে খুব আরাম দিয়েছে।

নীলা : এই সোমা সুমন মাল কোথায় ফেলল তোর ভেতরে ??????
সোমা : হুমমমম ওকে ভেতরেই ফেলতে বললাম।
নীলা (অবাক হয়ে ) সেকি রে তুই প্রোটেকশন ছাড়াই ভেতরে ফেলতে বললি,, এখনি পেটে বাচ্চা নিবি নাকি ????
সোমা (হেসে ) নারে এখন পেট হবার ভয় নেই,, আমার সেফ পিরিয়ড চলছে ।
নীলা : ও আচ্ছা যাই হোক একটু বুঝে শুনে করিস নাহলে সমস্যা হয়ে যাবে ।
সোমা : হুমমম সে আর বলতে ।
নীলা : আচ্ছা এবার শুতে যা অনেক রাত হয়েছে ।
সোমা ঘরে যেতে সুমন আর একবার সোমাকে চুদে তবেই ঘুমালো।

এরপর সুমন মা ও সোমাকে পালা করে চুদে সুখে দিন কাটাতে থাকল।

সমাপ্ত
Like Reply
#3
Valo laglo
Like Reply
#4
nice post
Like Reply
#5
(25-02-2021, 08:22 PM)Pagol premi Wrote: এরপর সুমন মা ও সোমাকে পালা করে চুদে সুখে দিন কাটাতে থাকল।

সমাপ্ত

Lekhake kalome jor achhe bolte hobe. Chamotkar jarjhare lekha. Apoorva detail e biboran. Apni lekha chaliye jan.
[+] 2 users Like nilr1's post
Like Reply
#6
Very nice writing.
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)