Thread Rating:
  • 5 Vote(s) - 1.8 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বিউটি এন্ড দা বিস্ট (সংগৃহীত)
#1
বিউটি এন্ড দা বিস্ট

কলকাতার সুন্দরী আধুনিক এক ডাক্তার গ্রামে এসে কিভাবে কয়েকজন পশুর হাতে লাঞ্চিত হলো তার ই কাহিনী - Kamarto69


Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ১

অস্মিতা ২৪ বছর বয়স সবে মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেছে । অত্যন্ত সুন্দরী বড়লোক এর মেয়ে বাবা প্রফেসর মা স্কুল এর টিচার রক্ষণশীল পরিবার এ মানুষ। সারাজীবন গার্লস স্কুল এ পড়াশোনা কলেজ এ এসেই যা প্রথম ছেলেদের সাথে আলাপ তাও পড়াশোনায় বাস্ত থাকার জন্য তেমন কারোর সাথেই মেলামেশা করেনি যদিও অনেক ছেলে এমন কি প্রফেসররাও পর্যন্ত ওকে বিছানায় নেবার জন্য অনেক চেষ্টা করেছে কিন্তু অস্মিতার বাবা মার শিক্ষা ওকে এসব এর থেকে অনেক দূর রেখেছে।

এমনি তে অস্মিতা অপূর্ব সুন্দরী বলা যাবে না কিন্তু মুখের একটা মিষ্টি নিষ্পাপ ভাব আছে সেটাই ওকে অনেক আকর্ষক করে তোলে এছাড়া দুধে আলতা গায়ের রং উদ্ধত স্তন স্লিম ফিগার প্রায় সব ছেলের ই রাতের ঘুম কেড়ে নেয়। অস্মিতা এসব থেকে বাঁচতে তাই চুল ছোট করে কেটে রাখে চোখে হালকা পাওয়ার এর একটা চশমা জিন্স টিশার্ট এই নিজেকে রাখে ।
এমবিবিএস পাশের পর অশ্মির বন্ড এ গ্রামে ডিউটি পরে তিন বছর এর জন্য বাড়িতে ফিরে সে কথা জানায় বাবা মা কে এদিকে বাবা মা দুজনের ই চাকরি শহর এ তাই তারা কেউ ই যেতে পারবে না তাই অগত্যা অস্মিতা কে একই ব্যাগ গুছিয়ে ওর সাস্থ কেন্দ্রের দিকে রওয়ানা দেয় বাবা সাথে আসতেই চেয়েছিল ওই নিজে বারণ করে বলে যে কোয়ার্টার তো পাবই গিয়ে একটু গুছিয়ে নি তারপর তোমরা এস।সক্কাল বেলা বাস থেকে নেমে সামনে চায়ের দোকান এর দিকে যায় বলে দাদা এক কাপ চা দেবেন।
একটু অবাক হয় দেখে সবাই ওর দিকে হাঁ করে তাকিয়ে আছে। ও বুঝতে পারে এরম বয়েস কাট চুল জিন্স শার্ট পরা শহর এর মেয়ে ওরা দেখেনি আগে । এরমধ্যেই দোকানি এসে চা দিয়ে যায়। চায়ে চুমুক দিয়ে চারদিক টা দেখে দোকানের মধ্যে যারা বসে আছে তারা বেশির ভাগ টাই দিন মজুর র একটা বখাটে ছেলেদের আড্ডা চলছে একদিকে তারা মাঝে মাঝেই চাটছে অস্মিতা কে । একটা ছেলের দিকে চোখ পড়তেই ও কুঁকড়ে গেল ছেলেটা সটান ওর বুকের দিকে তাকিয়ে আছে । ও জলদি সোজা হয়ে বসলো দেখলো বাস এ আস্তে গিয়ে শার্ট এর একটা বোতাম কখন খুলে গেছে ক্লিভেজ শুদ্ধ ওর কালো ব্রা এর স্ট্র্যাপ ও খানিকটা দেখা যাচ্ছে।
অস্মিতা তারাতাড়ি উঠে দাঁড়ায় চা এর দাম মিটিয়ে দোকানি কে জিজ্ঞেস করে এখানে হাসপাতাল টা কোথায়? দোকানির উত্তর দেবার আগেই দেখে সেই ছেলেটা উঠে এসেছে সিগারেট এর ধোঁয়া ছাড়তে ছাড়তে দাঁত বের করে জিজ্ঞেস করলো কেন ম্যাডাম কি বেপার ? অস্মিতার বিরক্তির সাথে উত্তর দিলো আমি ডাক্তার এখানে নিতুন পোস্টিং প্লিজ বলবেন কোথায়!! ছেলেটা আবার কান এঁটো করে হাসলো ওর বুকের দিকে তাকিয়েই উত্তর দিলো চলুন আপনাকে পৌঁছে দিয়ে আসি।
অস্মিতার বিরক্তি চরম এ উঠে গেল ও আর কোনো কথা না বলে বেরিয়ে সোজা রিকশা স্ট্যাড এর দিকে চললো। ছেলেটা পিছন থেকে চিৎকার করে বললো নামটা মনে রাখবেন ম্যাডাম বিলু এলাকার সমাজ সেবক দেখা হবে আবার।বিলু কিছুক্ষন ওর দিকে তাকিয়ে থেকে দোকানে ঢুকলো ওর সাকরেদ দের কাছে বললো মালটা পুরো প্যাকেজ আছে একবার পেলে না…. ওর ছেলে ভোলা বলে কি করতে বিলু দা? একবার ওই টাইট জিন্স টা খুলে থাই দুটো কে কামড়ে খেতাম মাইরি হাত গলাই এত ফর্সা ভিতরে কত ফর্সা হবে ভাবাই যায়না। শম্ভুদাকে একবার খবর দিতে হবে এরম শহর এর শিক্ষিত মেয়ে পেলে শম্ভু দা পাগল হয়ে যায়। মনে আছে আগের বছর স্কুল এর কচি দিদিমিনির কি হাল করেছিল।
অস্মিতা রিকশা করে পৌঁছায় হাসপাতাল এ নামেই হাসপাতাল ভাঙা একটা বাড়ি সেটাই আউট ডোর র পিছনে খানিকটা বারান্দা মতো আছে ওটাই ৪ /৫ টা বেড রাখা আছে। ওষুধপত্র প্রায় কিছুই নেই বললেই চলে। কোয়ার্টার বলতে একতলা দুটো ঘর পাশাপাশি একটাই ভালো সাথে বাথরুম আছে পাসপাতাল এর গ্রুপ ড রতন ওকে এসব ঘুরিয়ে দেখালো ।
সব দেখা হলে রতন বলে আপনি ফ্রেশ হয়ে নিন ম্যাডাম আমি আপনার জলখাবার নিয়ে আসছি। আগের ডাক্তার এক সপ্তাহ আগেই এখন থেকে গেছে তাই ঘরটা পরিস্কার ই আছে । দরজা লাগিয়ে বিছানায় নিজের শরীর টা ছেড়ে দিয়ে বাবা কে ফোন করে পৌঁছানোর খবর দেয়। তারপর উঠে আয়নার সামনে দাঁড়ায়। প্রথমে শার্ট টা খোলে জিন্স র কালো ব্রা পরে দাঁড়িয়ে নিজেকে দেখে উদ্ধত মাঝারি মাপের বুক ওর ব্রা ছাড়াও খাড়া থাকে। তারপর জিন্স পান্টি ব্রা সব খুলে দাঁড়ায় নির্মেদ পেট ভরাট থাই কড়ির মতো যোনিদেশ গা তা কেমন শীর শির করে ওঠে ওর।
জলদি একটা ট্রাক প্যান্ট র একটা টি শার্ট নিয়ে বাথরুম এর দিকে যায় ফ্রেশ হয়ে বেরিয়ে আসতে না আসতেই দরজায় টোকা পরে রতন খাবার নিয়ে এসেছে পুরি তরকারী ভালো লাগে না তাও খিদে পেয়েছে তাই খেয়ে নেই। খেতে খেতে রতন এর কাছে হাসপাতাল এর ব্যাপারে খবর নিতে থাকে। যা জানতে পারে তা হলে আউট ডোর টা রোজ ই হয় র যদি কারোর পেট খারাপ জোর এরম কিছু হয় তো বেড এ এডমিট করে স্যালাইন বা ইঞ্জেকশন দেয়া হয়। র বেশি কিছু খারাপ বুঝলে সদর হসপিটাল এ রেফার করতে হয়।
অশ্মিতা জিজ্ঞেস করে আচ্ছা নার্স দিদিকে দেখছিনা রতন বলে ছুটিতে গেছে কাল আসবে। এর মধ্যে সেই বিলু নামের ছেলেটার কথা জিজ্ঞেস করে বলে চেনো ওকে? রতন কেমন যেন ভয় পেয়ে যাই আমতা আমতা করে বলে আসলে ম্যাডাম ওরা পার্টির ছেলে ওদের নেতা শম্ভু দা এলাকার এম এল এ সবাই ওদের কে ভয় পায় ম্যাডাম ওদের থেকে একটু দূরেই থাকবেন।
পরের দিন থেকে কাজে লেগে যায় অশ্মিতা নার্স দিদির সাথে আলাপ হয় নাম রিহানা কেমন যেন একটু ভীতু ভীতু। যাইহোক এমন ভাবে ১ সপ্তাহ। একদিন রোজকার এর মতো আউটডোর বন্ধ করে সবে উঠতে যাবে এমন সময় দলবল নিয়ে বিলু এসে হাজির বলে ম্যাডাম ভালো আছেন আপনাকে আমাদের সাতে একবার যেতে হবে এম এল এ সাহেব একবার ডেকেছেন শরীর খারাপ চলুন ।
অশ্মিতা শান্ত স্বরেই বলে দেখুন আমি সরকারি ডাক্তার কারোর বাড়ি যেতে পারবো না শরীর খারাপ হলে ওনাকে নিয়ে আসুন এখানে। বিলু কিছুক্ষন সরু চোখে দেখে তারপর বলে দেখুন ম্যাডাম আপনি না গেলে কিন্তু এম এল এ সাহেব এখানে আসবেন র এখানে এলে কিন্তু সেটা আপনার জন্য ভালো হবে না।
অশ্মিতা বলে সরি আমি পারবো না আপনি আসতে পারেন বলে কোয়ার্টার এর দিকে এগিয়ে যাই। দুপুরে খাওয়া দাওয়া সেরে একটা বই নিয়ে বসেছে দরজায় জোরে জোরে ধাক্কা দরজা খুলে দেখে সেই বিলু সাথে একজন মাঝবয়স্ক টাক মাথা গায়ে বনমানুষ এর মত লোম পান খাওয়া দাঁত নিয়ে দাঁড়িয়ে আছে। ও কে দেখে হেসে বলে আপনি তো আর গেলেন না ম্যাডাম তাই আমাকেই আস্তে হলো।
অশ্মিতা বললো যে আপনার যদি কোনো সমস্যা থাকে তা হলে হাসাতাল এ গিয়ে বসুন আমি আসছি। ওকে প্রাই ধাক্কা দিয়ে ঘরে ঢুকে আসে ওরা বিছানায় এসে বসে বলে ছাড়ুন না আর একটা কথা তুমি আমার থেকে অনেক ছোট তাই তুমিই বলছি। অশ্মিতা দাঁড়িয়ে থাকে বলে বলুন কি সমস্যা । লোকটা ইশারা করে বিলু বাইরে চলে যায় লোকটা হটাৎ এ অস্মিতার গা এর কাছে চলে আসে বলে দেখোন সেক্স এর সময় ভালো করে খাড়াই হয় না বলে ওর হাত তা ধীরে নিজের বাঁড়ার উপর চেপে ধরে । অস্মিতা ছিটকে সরে যেতে চায় কিন্তু লোকটা হকে পিছন থেকে ধরে ফেলে একটা থাবায় ওর বা দিকের বুক টা ধরে পিষে দেয় ঘাড়ে হালকা করে চুমু খায় অশ্মিতা কান্না ভেজা গলায় বলে প্লিস ছাড়ুন। লোকটা ওকে ছেড়ে দেয় বেরিয়ে যেতে যেতে বলে অনেক উপকার পেলাম আবার আসবো
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#3
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ২

সেই দিনের পর থেকে লোকটা আর অস্মিতা কে ডিস্টার্ব করেনি তবে মাঝে মাঝেই বিলু ছেলেটা অত দলবল নিয়ে আসে নোংরা চোখে চাটে আবার চলে যায়। এরম ভাবে এক মাস কাটে একদিন অস্মিতা আউটডোর এ বসে রুগী দেখছে হঠাৎ শুনতে পায় বাইরে ভীষণ গোলমাল হছে ও বাইরে বেরিয়ে দেখে ওষুধ এর কাউন্টার এ অনেক লোক ওষুধ না পেয়ে ঝামেলা করছে ও কাছে যেতে দেখে সেই ঝামেলার মাঝে দাঁড়িয়ে বিলু। ওকে দেখেই জিভ চাটে বলে কি ম্যাডাম কতদিন ধরে এসব চালাচ্ছেন।

অস্মিতা কিছুই বুঝতে পারে না বলে কি বলছেন আপনি?!
বিলু হিস হিস করে বলে হসপিটাল সাপ্লাই এর ওষুধ বাইরে ব্ল্যাক এ বিক্রি করছেন আবার ন্যাকা সাজছেন।
অস্মিতা দেখে গ্রামের লোকজন সাংঘাতিক উত্তেজিত হয়ে রয়েছে বিলুর এ কাজ যদিও এদিকে রতন কেও কোথাও দেখতে পাচ্ছেন ভীষণ ভয় পেয়ে গেল অস্মিতা সেটা বুঝতে পেরে বিলু ওর হাত ধরে ভিড়ের মধ্যে থেকে টেনে একটা ছোট ঘরের মধ্যে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলো। তারপর একটা ফাইল বার করে ওর দিকে এগিয়ে দিল বললো দেখুন এটা।
অশ্মিতা ফাইল এর দিকে তাকিয়ে ভয় এ অবশ হয়ে গেল প্রায় দেখলো কোনো এক ওষুধের দোকানের সাথে লেনদেন এর রশিদ এবং সেখানে অস্মিতার সই রয়েছে। ককেদিন আগে রতন এসছিলো ওর কাছে বলেছিল ওষুধ এর স্টক এর জন্য সই লাগবে ও বিশ্বাস করে সই করে দিয়েছিল !!!বিলু ওর কানের কাছে মুখ নিয়ে এসে বললো এবার কি করবেন ম্যাডাম বাইরের লোকেরা আপনাকে পেলে ছিঁড়ে খাবে র পুলিশ কেস হলে জেল আর ডাক্তারি করার লাইসেন্স চলে যাবে তো।
অস্মিতা ফুঁপিয়ে কেঁদে ফেললো ।
বিলু একবার ঠোট চেটে বললো দেখুন ম্যাডাম এই বাইরের লোকেদের থেকে আমি আপনাকে বাঁচিয়ে দিতে পারি আর শম্ভু দা চাইলে পুলিশ কেও ম্যানেজ করে নিতে পারে। অস্মিতা মুখ তুলে তাকায়। কান্নাভেজা মিষ্টি একটা মুখ বিলু ভালো করে দেখে পুরো শরীর টা পুরো চামকি মাল একটা স্লিভলেস কুর্তি র একটা জিন্স পরে আছে মেয়েটা কেটে কেটে বলে শুধু আমাদের কে একটু খুশি করে দিতে হবে বাস।
অস্মিতা অসহায় এর মত দেয়াল এ হেলান দিয়ে চোখ বন্ধ করে। বিলু এর মধ্যেই নিজের প্যান্ট এর চেন খুলে বাঁড়া বের করে ফেলে। অশ্মিতা চমকে ওঠে ওর বিশাল কদাকার পুরুষাঙ্গ টা দেখে ।
বিলু বলে জলদি ম্যাডাম বেশি সময় নেই বাইরের লোকেরা যেকোনো সময় ভিতরে আস্তে পারে । অস্মিতা কোনোমতে হাটু গেড়ে বিলুর সামনে বসে বিলু নোংরা হেসে ওর বাঁড়া টা অস্মিতার ফর্সা আপেল এর মত গালে সরু নাকে ঘষে অস্মিতার গন্ধে বমি এসে যায় । তারপর হটাৎ এ বিলু অস্মিতার মুখে নিজেকে আমূল প্রবেশ করায়।
অস্মিতার দম বন্ধ হয়ে আসে কিন্তু বিলু ওকে ছাড়ে না ওর চুল টাকে মুঠি করে ধরে ওর মুখ চুদতে থাকে র চোখ বন্ধ করে অস্মিতার মুখের ভিতরের আরাম নিতে থাকে কিছুক্ষণ এরম করার পর বার করে এনে তাকায় অশ্মিতার দিকে দেখে সুন্দরী ম্যাডাম হাপাচ্ছে ওর বাড়ার সামনে দেখে পাগল হয়ে যায় বিলু আবার অস্মিতার মাথা ধরে নিজেকে সজোরে ঢোকাই ওর মুখে এবার অশ্মিতা বুজতে পারে ওর মুখের মধ্যে বিলুর পুরুষাঙ্গ টা শক্ত হয়েছে অস্মিতা বুজতে পেরে মুখে সরাতে যায় কিন্তু বিলু জোর করে ওর মাথা ধরে বাঁড়ার উপর চেপে থাকে ।
কিছুক্ষন এর মধ্যেই বিলু আখকঃ আহহ আহহ আওয়াজ করে নিজের পুরো বীর্য অস্মিতার মুখের মধ্যে ঢেলে দেয় এক মুখ বীর্য নিয়ে অস্মিতা কেসে ওঠে কিছুটা গিলে ফেলতে বাধ্য করে বিলু। অস্মিতা কাঁদতে কাঁদতে বসে পরে। মুখে এখনো জানোয়ার টার স্বাদ লেগে রয়েছে গা টা গুলিয়ে ওঠে ওর বিলু নিজের জিন্স টা পরে বাইরে বেরিয়ে যায় কি বলে কে জানে গ্রামবাসী দের কয়েক মিনিট এর মধ্যে জায়গা টা ফাঁকা হয়ে যায় ।
বিলু এসে বলে ঠিক আছে ম্যাডাম আজ সন্ধে বেলা রেডি থাকবেন এসে নিয়ে যাবো শম্ভু দার কাছে । তারপর ওর দিকে ঝুঁকে ওর একটা বুক চটকে ধরে বলে আহঃ কি নরম তুলতুলে শম্ভু দা একবার বউনি করে দিলে সারা রাত তুমি আমার হবে দেখবো আর কোন কোন জায়গা নরম তোমার।সন্ধেবেলা অশ্মিতা ঘরেই ছিল সারা দুপুর ধরে কান্নাকাটি করেছে ।
ঠিক ছয় টার সময় দরজায় ধাক্কা পড়ে ভয় এ কাঠ হয়ে যায় ও কোনোমতে দরজা খুলে দেয় দেখে বিলু দাঁড়িয়ে আছে মুখে নির্লজ্যের মতো হাসি বলে কি ম্যাডাম রেডি হননি এখনো জলদি রেডি হয়ে নিন। বলে ওকে ঠেলে ঘরে ঢুকে ওর বিছানায় বসে ।
অস্মিতা কোনোমতে বলে প্লিস বাইরে ওয়েট করুন আমি আসছি। বিলু হাঁসে বলে যা করার জলদি করুণ টাইম নেই। অস্মিতা ওয়াড্রব থেকে একটা স্লিভলেস কুর্তি আর একটা লং স্কার্ট নিয়ে বাথরুম এ যায় চেঞ্জ করে বেরিয়ে দেখে বিলু ওর একটা ব্রা নিয়ে শুঁকছে ওর গা গুলিয়ে ওঠে । ওকে দেখে বিলু ওর ব্রা ফেলে দিয়ে ওর কাছে এসে হাত ধরে টেনে নিজের গায়ের কাছে এনে গন্ধ নেই। বলে চলুন। ওকে নিয়ে এসে একটা কালো গাড়ি তে তোলে ওর একপাশে বিলু একপাশে আরেকটা ছেলে।
গাড়ি চলতে শুরু করতে ছেলেটা ওর গায়ের মধ্যে ঘনিয়ে আসে একটা হাত ওর থাই তে রাখে। কুঁকড়ে যায় অস্মিতা। বিলু বলে ভোলা যা করবি উপর দিয়ে কর শম্ভু দার আগে কিছু নয় ছেলেটা অশ্মিতার থাই এর ভিতর দিক দিয়ে উপর দিক দিয়ে হাত ঘষতে ঘষতে ওর আপেল এর মত গালে চুমু খেলো চকাস করে বলল দাদা পুরো মাখন।
বিলু অস্মিতার কালো কুর্তির উপর দিয়ে ওর ফুলে থাকা বা দিকের বুক টা কে চটকে দিয়ে বললো ডাঁসা মাল আছে পুরো মাগী ।অশ্মিতা অসহায় এর মতো শরীর মোচড়ায় ওদের হাত থেকে ছাড়া পেতে কিন্তু পারে না পাশের ছেলেটার হাত স্কার্ট এর উপর দিয়ে ই ওর যোনি খামচে ধরেছে জিভ দিয়ে ওর ঘাড় চাটছে আর বিলু ওর কুর্তির মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে ব্রা এর উপর দিয়েই ওর মাখন এর তাল দুটোকে চটকে চটকে ধরছে ভীষণ কান্না পেয়ে গেল ওর।
ইতিমধ্যে গাড়িটা একটা বড় তিনতলা বাড়ির গেট দিয়ে ভিতরে ঢুকে দাঁড়ালো ছেলেটা আর বিলু দুজনেই ওকে ছেড়ে সরে গেল। অশ্মিতা কোনোরকম এ নিঃশাস নিয়ে নিজের জামাকাপড় ঠিক ঠাক করে নেয় বিলু বলে নেমে আসুন ম্যাম। অশ্মিতা নামে বিলু ইশারায় ওকে অনুসরণ করতে বলে । বিলু ওকে নিয়ে দোতলায় একটা ঘরে নিয়ে আসে ঘরে ac চলছে ভীষণ ঠান্ডা আর একটা লোও পাওয়ার এর একটা আলো প্রথমে কিছুই দেখতে পায় না তারপর চোখ সয়ে গেলে দেখে সেই লোকটা আজ একটা সিল্কের লুঙ্গি আর একটা ফতুয়া পরে বসে সামনে মদ মাংস সাজানো খুব শীত করে ওঠে অস্মিতার। লোকটা শুধু হাতের ইশারা করে বিলু নিমেষে নেই হয়ে যায়।
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#4
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৩

শম্ভু নেশা ভরা লাল চোখে তাকায় বলে কাছে এসো। তোমার মত সুন্দরী কচি মেয়েদের দেখলে নিজেকে আর ঠিক রাখা যায় না। অস্মিতা কাছে আসতেই ওকে এক ঝটকায় বিছানায় নিজের নিচে ফেলে উপরে চড়ে বসে। ভয় এ কাঁপতে থাকে অস্মিতা শম্ভু নিজের মুখ নামিয়ে আনে ওর মুখের উপর নিচের ঠোঁট কামড়ে ধরে চুমু খায় । মুখ থেকে লাল ঝরে পড়ে ওর। একটা পাগলা পশুর মতো দেখতে লাগে ওকে অশ্মিতা ঘেন্নাই চোখ বন্ধ করে ফেলে অনুভব করে লোকটা ওর নরম ফর্সা গলায় মুখ ডুবিয়েছে আর একটা হাত দিয়ে ওর স্তন চটকে ধরেছে।

কিছুক্ষণ পরে মুখ তোলে গলা থেকে কামড়ে দাগ করে দিয়েছে গলায় ওর হাত দুটো মাথার উপর জড়ো করে তুলে ধরে কালো কুর্তির ফাক দিয়ে ওর নীল ব্রা এর স্ট্র্যাপ বেরিয়ে আসে আর সাথে ওর ফর্সা নির্লোম বগল জানোয়ার টার সামনে উন্মুক্ত হয়ে যায় দুটো বগল কেই পালা করে চাটে কুত্তার মতো শম্ভু লালা দিয়ে ভিজিয়ে দেয়।
এর পর নিচে নেমে এসে ওর কুর্তি টেনে খোলায়। প্রচন্ড ফর্সা শরীর এ নীল ব্রা যেন ফেটে পড়ছে । আরো নীচে নেমে ওর স্কার্ট উপর এ তোলে ওর মসৃন পেলব ফর্সা থাই দৃশ্যমান হয় গরম নিঃশাস ফেলে শম্ভু মুখ নামই ওর থাই এ ভিতর দিক টা চাটতে থাকে দাঁত বসায় পান্টি পর্যন্ত পৌঁছায় প্যান্টির উপর দিয়ে ই গন্ধ নেই তারপর এক একবারে পান্টি শুদ্ধু স্কার্ট টা কোমর থেকে নামিয়ে দূরে ছুড়ে ফেলে ব্রা টাও টেনে ছিঁড়ে ফেলে ।অশ্মিতা কোনোরকম এ বলে প্লিস ছেড়ে দিন না।
শম্ভু গর্জে ওঠে কেন আমি কালো মোটা দেখতে খারাপ তাই আমার সাথে শোয়া যাবে না!!? ফুঁপিয়ে কাঁদে অশ্মিতা শম্ভু এবার বিছানায় শুয়ে থাকা সম্পূর্ণ নগ্ন মেয়েটার দিকে তাকায় ভীষণ মিষ্টি দখতে ছোট করে কাটা চুল ঘাড়ের কাছে শেষ হয়েছে চোখে চশমা মেয়েটাকে আরো সেক্সি দেখাচ্ছে। দুটো নিটোল স্তন গোলাপি বোঁটা। নির্মেদ পেট গভীর নাভি নির্লোম যোনি পেলব থাই এই জন্যই শহরের শিক্ষিত মেয়েদের এত করে করতে ইচ্ছে করে এই মালটা তো আবার ডাক্তার কথা তা চিন্তা করতে ওর বাঁড়া টা ঠাটিয়ে উঠলো।
নিজেকে নগ্ন করে মেয়েটার পাশে সুলো মেয়েটার যোনির পাপড়ি হাতের আঙ্গুল দিয়ে ফাক করলো ভিতর টা পুরো গোলাপি অস্মিতা ওহঃ আহঃ করে উঠে শম্ভুর হাত টাকে আটকানোর চেষ্টা করল। ওর হাত কে  এক ঝটকায় সরিয়ে দিয়ে নিষ্ঠুর ভাবে ওর নিপিল দুটো মুচড়ে ধরলো। অস্মিতার ওহঃ ওহঃ মাহ্হঃ অস্ফুট আওয়াজ বেরিয়ে এলো অস্মিতার মুখ দিয়ে ওর স্তন এর গোড়ায় রক্ত জমে কালসিটে পড়ে গেল এরম অত্যাচার এ ।
শম্ভু হাত নামিয়ে আনলো অস্মিতার দুই পা এর ফাঁকে ওর ক্লিট টা খুঁজে নিয়ে রগড়াতে লাগলো আঙ্গুল এর ফাঁকে অস্মিতা ছিটকে উঠলো ওহঃ গড প্লিস নাহ্হঃ প্লিসহ্হঃ স্টপ উফফফ ডোন্ট। শম্ভু হাঁটু গেড়ে অস্মিতার দু পায়ের মাঝে বসলো থাই দুটোকে যতটা পারে ফাঁক করে দিয়ে নিজের মোটা লম্বা মুগুরের মতো বাঁড়া তাকে অস্মিতার গোলাপি গুদে সেট করলো অস্মিতা ভয় এ নীল হয়ে গেলো ও ভার্জিন এত বড় জিনিস টা ভিতরে নিলে ও মরেই যাবে। অস্মিতা কিভাবে পশু টাকে আটকাবে বুঝতে পারে না। বলে আপনি যা বলবেন আমি করবো প্লিস আমার মধ্যে ঢুকবেন না ওহঃ নোও ইউ আর টু বিগ। শম্ভু ওর দিকে তাকায় বলে ইংরিজি বললে আমার টা আরো শক্ত হয়ে যায় ডক্টর ম্যাডাম  বলে নির্দয় ভাবে ঠাপ দেয় একটা। অস্মিতা ককিয়ে ওঠে ওহঃ গড প্লিজ স্টপ অহহঃ ।
শম্ভু বলে একটু সহ্য করে নাও ঠিক হয়ে যাবে বলে দাঁত মুখ খিঁচিয়ে গায়ের জোরে একটা জোরে ঠাপ দেয় বিচ্ছিরি একটা আওয়াজ করে পুরো টা ঢুকে যায় অস্মিতার গুদে। অস্মিতা জ্ঞান হারায়। শম্ভুর মাথায় তখন শয়তান ভোর করেছে  অশ্মিতার নরম পেট খামচে ধরে প্রানপনে চুদতে থাকে। কিছুক্ষন পরে জ্ঞান ফিরে অস্মিতার প্রচন্ড যন্ত্রনা লোকটা ওর শরীরের উপর ওঠা নামা করেই যাচ্ছে পিস্টন এর মত ওর নরম বুক দুটোকে পালা করে চটকে ধরছে নিপিল গুলোকে আঙ্গুল ফাঁকে নিয়ে মুচড়ে ধরছে।
শম্ভু ওর মুখ টাকে চেপে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিলো বললো মাগী আমার দিকে দেখ তোকে চুদছি আমার দিকে তাকিয়ে থাকবি। অসহায় এর মত অস্মিতা শম্ভুর বিকৃত মুখটার দিকে তাকিয়ে জঘন্য সময় টা তাড়াতাড়ি শেষ হবার প্রার্থনা  করছিল। একটু পরেই বুজতে পারলো শম্ভু ওর মধ্যে শক্ত হয়ে উঠছে আরো জোরে জোরে চুদছে ওকে নিঃশাস ভারী হয়ে আসছে ওর বুজতে পারে এবার শম্ভুর হবে । অস্মিতা বলে প্লিস আমার ভিতরে ফেলবেন না মাগো আহহ প্লিস । শম্ভু শোনেনা আখকঃ আহঃ উফফফ মাগী বলে চিৎকার করে ওর মধ্যেই মাল ছেড়ে দেয় ওর ভারী লোমশ কালো শরীর  টা অস্মিতার পুতুল এর মত পেলব শরীর এর উপর ছেড়ে দেয় । অশ্মিতা তখন ও কোনোরকম এ বলে নাহ্হঃ ইউ কান্ট ডু ইট
কিছুখন পর শম্ভু গড়িয়ে নামলো অস্মিতার শরীর এর উপর থেকে। অস্মিতা দেখলো শম্ভুর কালো সাপের মত বাঁড়া টা ওর ফর্সা থাই এ লেপ্টে রয়েছে নরম হয়ে আছে কিন্তু খুব এ  বড় । শম্ভু উঠে দাঁড়ায় অস্মিতা কে কোলে করে নামিয়ে আনে মেঝে তে সামনে হাটু গেড়ে বসিয়ে দেয়। অস্মিতা বুঝতে পারে কি হতে চলেছে দাঁতে দাঁত চেপে মুখ বন্ধ রাখে শম্ভু ওর বীর্য আর অস্মিতার রসে মাখা বাঁড়া টা অস্মিতার আপেলের মতো গাল তীক্ষ্ণ বাসপাতার মতো নাকে ঘষতে থাকে। ঘোষ ঘষে গলায় বলে মুখ তা খোল সুন্দরী।
অস্মিতা তাও মুখ খোলে না শম্ভু প্রচণ্ড জোরে একটা থাপ্পড় মারে ওর গালে অস্মিতা মুখের মধ্যে নোনতা ভাব বুঝতে পারে গাল টা লাল হয়ে গেছে ওর শম্ভু ওর চুল এর মুঠি ধরে ওকে টেনে নিজের দু পায়ের ফাঁকে ধরে গোলাপি ঠোঁটের মধ্যে দিয়ে কালো বাঁড়া টা ঢুকিয়ে দেয়। বলে আর যেন মারতে না হয় আহহহহহ ভালো করে চোষ মাগী হ্হ্হঃ অস্মিতার নিঃশাস বন্ধ হয়ে আসে গলায় গিয়ে ধাক্কা মারছে শম্ভুর  পুরুষাঙ্গ টা। অকক অকক করে ওঠে হাত দিয়ে ঠেলে সরাতে চায় শম্ভু কে শম্ভু র বাঁড়া টা পাথরের মত শক্ত হয়ে উঠেছে আহঃ মেয়েটার মুখটা কি গরম আর নরম একবারে পুরোটা বের করে নেয় অস্মিতা  কাশতে কাশতে সামনে ঝুঁকে পড়ে।
শয়তানের মতো হেসে শম্ভু আবার ওর মুখ চেপে ধরে নিজেকে ঢোকায় অস্মিতার নাক লোকটার বাঁড়ার চুলের মধ্যে ঢুকে যায়। শম্ভু সামনে সন্দুরী কে নিজের বাঁড়া মুখে নিয়ে চুষতে দেখে পাগল হয়ে যায় বলে অঘ্হঃ আখহঃ সোনা আমার হবে  বলে ওকে নিজের বাঁড়ার উপর নির্মম ভাবে চেপে ধরে অস্মিতা অহহঃ নওও কাতরে উঠলো অস্মিতার মাথার পিছন টা ধরে রেখে ওর মুখের মধ্যে বীর্যপাত করতে থাকলো শম্ভু বাধ্য হয়ে গিলে নিলো অস্মিতা। পুরটা হয়ে গেলে ওকে ধাক্কা দিয়ে সরিয়ে শম্ভু বাথরুমে চলে গেল অস্মিতা কাঁদতে কাঁদতে শুয়ে পড়লো ভীষণ গা গোলাচ্ছে যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে ওর শরীর কোনো মতে উঠে ব্রা পান্টি গুলো খুঁজল দেখলো দুটোই ছেড়া কোনোমতে কুর্তি র স্কার্ট টা পরে বাইরে বেরিয়ে এলো দেখলো বিলু বসে আছে কুত্তার মতো ওকে দেখেই জিভ চেটে এগিয়ে এলো অস্মিতা কোনোরকম এ বললো প্লিস আজকে ছেড়ে দাও আজ আর পারছি না। বিলু কি ভাবলো কে জানে  কোনো কথা না বলে অশ্মিতা কে নিয়ে গাড়ি করে ওর কোয়ার্টার এ পৌঁছে দিয়ে গেল।
Like Reply
#5
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৪

বাড়ি ফিরে বাথরুম ঢুকে স্কার্ট টপ ছুড়ে ফেলে পুরো নগ্ন হয়ে শাওয়ার এর তলায় দাঁড়ায় অস্মিতা চোখ দিয়ে জল উপছে পড়ে সারা গায়ে ব্যাথা বুকের উপর চামড়ার তলায় রক্ত জমাট বেঁধে গেছে পাগল এর মত ব্রাশ করে সারা গায়ে সাবান মাখে বার বার জানোয়ার টার ছোঁয়া মুছে ফেলতে চায় যেকোনোভাবে । একসময় সমস্ত শক্তি ফুরিয়ে আসে কাঁদতে কাঁদতে বসে পড়ে বাথরুম এর ই মেঝেতে জানেনা এর শেষ কোথায়।এভাবে কতক্ষন কেটে গেছে জানে না প্রায় অনেক্ষন পরে উঠে দাঁড়ায় ও শাওয়ার বন্ধ করে চেপে চেপে গা মোছে সারা আয়নার দিকে থাকতে নিজেকে নগ্ন দেখে লজ্জা  লাগে দ্রুত ঘরে এসে একটা একটা ব্রা আর পান্টি পরে ফ্যান টা ফুল স্পিড এ চালিয়ে শুয়ে পড়ে ভীষণ গরম আজকে কখন যে ঘুমের মধ্যে তলিয়ে যায় বুঝতেই পারে না।

বিলু অস্মিতা কে ঘরে পৌঁছে দিয়ে সটান দেশি মালের ঠেকে পৌঁছায়। ওর সঙ্গী সাথীরা বলে মালটাকে ছেড়ে দিলে গুরু?? বিলু দাঁতে দাঁত চেপে বলে অত সোজা আমি ই তুলেছি মালটাকে তারিয়ে তারিয়ে খাবো ওকে এখন মেয়েটার গুদ শম্ভু দার মালে ভিজে আছে আর শম্ভু দা মেয়েটাকে পুরো শেষ করে দিয়েছে এখন ওকে চোদা আর হাত মেরে মাল ফেলে একই বেপার কাল সকালে যাবো ফ্রেশ অবস্থায় মালটাকে ভোগ করবো বিলুর চোখ চক চক করে জিভ চেটে চুল্লুর বোতলে একটা লম্বা চুমুক দেয়।
বিলু সারা রাত মাল টেনে ভোরের দিকে একটু ঘুমিয়ে পড়েছিল তবে সাত টা তেই ঘুম ভেঙে যায় ওর উঠে পড়ে অস্মিতার কথা মনে পড়তেই ওর বাঁড়া টা ব্যথা করে ওঠে ঘর থেকে বেরিয়ে দ্রুত পা চালায় হাসপাতাল এর দিকে । হাসপাতালে পৌঁছে কোয়ার্টার এর দিকে যায় দরজা ঠেলে দেখে ভিতর থেকে বন্ধ দরজায় ইয়েল লক লাগানো চাবি ছাড়া বাইরে থেকে খোলা যাবে না বিলু রতন কে ডাকে ঘসঘসে গলায় বলে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা টা খোল রতন ইতস্তত করতে থাকে বিলু এক ঝটকায় রতন এর কলার চেপে ধরে হিসিসিয়ে বলে বেশি সেয়ানা গিরি দেখবেন বাঞ্চত মা চুদে দেব। খোল বোকাচোদা। রতন বিলুর রুদ্র মূর্তি দেখে ভয় এ ডুপ্লিকেট চাবি দিয়ে অস্মিতার ঘরের দরজা খুলে দেয়।
বিলু সন্তর্পনে ওয়া টিপে টিপে ঘরে ঢোকে আস্তে করে দরজা বন্ধ করে দেখে বিছানায় একটা চাদর চাপা দিয়ে ওর রাজকন্যা গভীর ঘুমে মুখ তা দেখে বিলুর যেন ওখানেই প্যান্ট এর মধ্যে হয়ে যায় ও নিজের জামা কাপড় খুলে আস্তে করে চাদর এর তলায় ঢুকে পড়ে। চাদর এর তলায় ঢুকেই বিলু দেখে অস্মিতা শুধু কালো ব্রা আর প্যান্টি পরে শুয়ে বিলু অশ্মিতার গায়ের গন্ধ নেয় আহঃ কি সুন্দর গন্ধ। বাঁড়া টা ফুঁসতে শুরু করেছে।আলতো করে পিঠের দিকে ব্রা এর হুক টা খুলে দেয় অস্মিতা গভীর ঘুমে থাকায় কিছুই বুঝতে পারে না।
বিলু অস্মিতার নরম শরীর টাকে এবার নিজের শরীর এর মধ্যে জড়িয়ে ধরে আর বাঁড়া তাকে অস্মিতার প্যান্টির উপর দিয়ে পাছার উপর চেপে ধরে। অস্মিতার ঘুম ভেঙে যায় প্রথম এ ও ভাবে এটা একটা দুঃস্বপ্ন কিন্তু বিলুর একটা হাত অত্যন্ত বিপদজনক ভাবে প্যান্টির উপরে খেলা করছে ওর সারা শরীর ভয় এ অবশ হয়ে আসে। বিলু ওর বিছানায়!!! সপূর্ণ নগ্ন! ও ভাবে না যে ভাবেই হোক এটা কে থামাতে হবে বিলুর হাত তা ধরে ঠেলে সরিয়ে দেয় উঠে বসতে বসতে অস্মিতা বলে প্লিস সরে যাও। তোমরা যা চেয়েছো সব দিয়েছি প্লিস আর না।
উঠে বসতে গিয়ে ওর আলগা হয়ে থাকা ব্রা কিছুটা খুলে ওর সুডোল বুক গুলো অনাবৃত হয়ে পড়ে বিলু দেখে দুটো মাখন এর তাল একদম ঠাটানো কামড় এর দাগ আর কালসিটে তে ভর্তি ।অশ্মিতা হটাৎ খেয়াল করে বিলু ওর বুকের দিকে তাকিয়ে আছে ও হাত দিয়ে নিজের বুক টাকে আড়াল করে। বিলু চোখ রাগে ঝলসে ওঠে অশ্মিতার নরম পেটের মাংস সজোরে খামচে ধরে অস্মিতা জিন্ত্রনায় ককিয়ে ওঠে বিলু ছাড়ে না মুঠোয় ধরে রেখে মোচড়াতে থাকে বলে ভেবেছিলাম তুমি বুঝেছ আমাদের অফার টা,কিন্তু তুমি আমাকে বাধ্য করছ কষ্ট দিতে বিলু ছেড়ে দেয় অস্মিতার পেট লাল হয়ে গেছে ওর ফর্সা মসৃন পেট অশ্মিতা পেট চেপে ধরে ঝুঁকে পড়ে।
বিলু এবার ওর ব্রা একটানে খুলে নেই আর অস্মিতার গালে সপাটে একটা চড় মারে। অশ্মিতা কেঁদে ফেলে এবার ওর গালে লাল হয়ে গেছে লঙ্কা বাটার মতো জ্বালা করছে পুরো। কোনোরকম এ বলে প্লিস মেরোনা। বিলু ওর প্যান্টির ইলাস্টিকে আঙ্গুল ঢুকিয়ে বলে এটাই লাস্ট টাইম মনে থাকে যেন না হলে আপনার সব কীর্তি পুলিশ এর কাছে চলে যাবে। বিলু ওর পান্টি শরীর থেকে খুলিয়ে নেয় অশ্মিতার আর বাধা দেয়ার কোনো শক্তি এ অবশিষ্ট নেই।সম্পুর্ন নগ্ন অশ্মিতা কে শুইয়ে দিয়ে নিজে ওর পাশে শোয় বিলু অস্মিতার একটা স্তন কে চটকে আদর করে নিপিল টাকে নিয়ে খেলা করতে থাকে অশ্মিতার ছোট করে কাটা চুল সরিয়ে ওর ফর্সা ঘাড়ে চুমু খায় ওর আঙ্গুল এর মধ্যে অস্মিতার নিপিল শক্ত হয়ে ওঠে রেডিও নব এর মতো মোচড়াতে থাকে বিলু ওগুলো কে অহহঃ অস্মিতার মুখ দিয়ে না চাইতেও আওয়াজ বেরিয়ে আসে।
বিলু উঠে অস্মিতার নরম সিল্ক এর মত ক্রিমি থাই গুলোতে হাত রেখে দিয়ে ফাঁক করে ওর গুদ পুর উন্মুক্ত হয়ে যায়। বিলু বলে বাঁড়া রে পুরো গোলাপি সেভ করা গুদ ছোট্ট চেরা কাল রাতে চোদা খাওয়ার জন্য হালকা ফাঁক আর লালচে হয়ে আছে ও আস্তে আস্তে মুখ নামায় গুদের উপর অস্মিতা বলে আহঃ নাহ্হঃ প্লিস বিলু কুত্তার মতো চাটতে শুরু করে জিভ সরু করে পাকিয়ে গুদের ভিতর এর গোলাপি দেয়ালগুলো চাটে অশ্মিতা ভিজতে থাকে বিলুর জিভ এর অত্যাচার এ। বিলু বলে ভালো লাগছে ম্যাডাম? অস্মিতার গলা কেঁপে যায় নাহ্হঃ পল্লীহহস স্টপ ।বিলু এবার বুড়ো আঙুল দিয়ে অস্মিতার ক্লিট টা খুঁজে নেয় রগড়াতে থাকে অসহায় অস্মিতার অবস্থা টকে খুব রসিয়ে উপভোগ করে ও।
গুদ ছেড়ে উঠে আসে বিলু বিছানায় লম্বা হয়ে শুয়ে পড়ে অশ্মিতা কে বলে আমার বাঁড়া তা চুষে দিন ম্যাডাম। অস্মিতা অনিচ্ছুক ভাবে বিলুর দুই পা এর ফাঁকে বসে মাথা নাচু করে ওর বয়েস কাট চুল জামড়ে পরে ওর মুখের চারিদিকে ওকে আরো সেক্সি করে তোলে ওর আধখানা বেলের মতো সুডৌল নরম ফর্সা স্তন বিলুর লোমশ থাই এর সাথে মিশে যায় প্রথম এ দু হাত দিয়ে বাঁড়া টা ধরে অস্মিতা তারপর  মাশরুম এর মত বাঁড়ার মাথাটা মুখে নেয় ঘেন্নাই গা গুলিয়ে আসে ওর। বিলু নিঃশাস চারে অহহঃ অস্মিতার সিল্ক এর মতো চুল খামচে ধরে পুরো বাঁড়াটা ঢোকায় একদম গলার পিছন এ গিয়ে ঠেকে দিয়ে ধরে রাখে কিছুক্ষন অস্মিতার মুখ লাল হয়ে আসে তখন বের করে ওটাকে এরম বেশ কয়েকবার করে বিলু তারপর মাথার পিছনে হাত দিয়ে অশ্মিতার মুখ ঠাপাতে থাকে বিলু অস্মিতার গোলাপি ঠোঁট ওর মোটা বাদামি বাঁড়া র চারিদিকে ফুলে রয়েছে মসৃন ভাবে ওর বাঁড়া অশ্মিতার মুখে ঢুকছে বেরোচ্ছে উফফফ কি নরম আর গরম মেয়েটার মুখ টা মাল ধরে রাখাই মুশকিল ।
পুরোটা বের করে আনে বিলু মেয়েটার মুখের একদম সামনে ওর কুৎসিত বাঁড়া টা । অশ্মিতার সুন্দর নিষ্পাপ মুখটার সামনে নিজের বাঁড়া টা দেখে প্রায় হয়ে আসে ওর সজোরে আবার প্রবেশ করে ওর মুখে প্রাণ পনে ঠাপাতে থাকে প্রতিটা ঠাপে অক অক করে অশ্মিতা আওয়াজ করতে থাকে বিলুর হয়ে আসে পুরু বাড়াটা ঠেসে ধরে অস্মিতার গলার মধ্যে মাল ঢালতে থাকে অশ্মিতার গিলে ফেলা ছাড়া আর কোনো উপায় থাকে না পুরু বীর্যপাত করে নিজের বাঁড়া টা বের করে বিলু। অশ্মিতা হাঁফাতে থাকে বসে। অস্মিতা বলে প্লিস এবার ছেড়ে দাও আমায়।
বিলু শয়তানের হাসি হাসি ছেড়ে দেব?? পাগল নাকি এটার কি হবে তা হলে অস্মিতা অবাক হয়ে দেখে এক্ষুনি বীর্যপাতের পর এ বিলুর বাঁড়া আবার ঠাটিয়ে উঠেছে ডাক্তারের ছাত্রী হয়ে এর ব্যাখ্যা খুঁজে পায় না ও কিভাবে এটা সম্ভব!! বিলু বলে আর একটু আদর করে দাও এটাকে। অস্মিতা ওর হাত দিয়ে বিলুর বাঁড়া টা ধরে খেচাতে থাকে যত তাড়াতাড়ি জানোয়ার টার খিদে মিটবে ও মুক্তি পাবে। কিছুক্ষন পরেই ওর বুক দুটো কে ধরে ওকে ঠেলে শুইয়ে দেয় বিলু নিজে হাটু গেড়ে ওর থাই এর মাঝে বসে নিজের বাঁড়ার মুন্ডি টা সেট ওর ওর গুদের মুখে। অশ্মিতা আসন্ন অত্যাচার এর আশঙ্কায় চোখ বন্ধ করে বিলু ওর গাল টিপে ধরে বলে তাকা মাগী আমার দিকে গায়ের জোরে নিজেকে প্রবেশ করায় অশ্মিতার মধ্যে আহঃ আরামে আওয়াজ করে বিলু।
মেয়েটার টাইট গুদ ওর বাঁড়া টাকে কামড়ে ধরে রেখেছে পুরো। একবার পুরোটা বের করে এনে সজোরে গেঁথে দেয় আবার অস্মিতা আহ্হঃককক মাআহঃহঃ লাগছেহ্হ্হঃ বিলুঊঊ প্লিসহ্হঃ বের কর চেঁচিয়ে ওঠে। বিলু ওর স্তন দুটোকে হাতের মুঠোয় ধরে রেখে অস্মিতার শরীর এর উপর ওঠানামা করতে থাকে অস্মিতার শরীর আর যন্ত্রণা নিতে পারছে না যেন ককিয়ে ওঠে ও বিলুঊঊ ওহঃহঃ নওহঃ অহহঃ উফফফ লাগছে মাগো । বিলু মেসিন এর মত করেই যেতে থাকে অস্মিতা নিচের দিকে তাকিয়ে দেখে কালো শিরা ওঠা রোডের মতো বাঁড়া টা ওর শরীরে তীব্র গতিতে ঢুকছে বেরোচ্ছে বিলুর বিচি গুলো অস্মিতার পাছায় এসে ধাক্কা খাচ্ছে।
অস্মিতা নিজের অনিচ্ছা সত্ত্বেও ভিজতে থাকে সারা শরীর এ কারেন্ট এর মত ঝিটকা গুদ থেকে যেন সোজা মাথায় গিয়ে লাগে অস্মিতা মোন করতে থাকে আহঃউম্মম্মম্ম ম্মম্মম্মম্মম শরীর বাঁকিয়ে নিজের তুলতুলে বুক এগিয়ে দেয় বিলুর দিকে বিলু ওর কালো হাত দিয়ে ফর্সা বুকের মাংস খাবলে খাবলে ধইরে দাঁত দিয়ে বগল এর পাশে ফুলে থাকা মাংসগে কামড় বসায় হাত দুটো মাথার উপর তুলে একসাথে চেপে ধরে রোগড়ে রোগড়ে অশ্মিতা কে কোরতে থাকে অশ্মিতার বুক গুলো বিলুর গলার কাছে ঘষা খেতে থাকে বিলু অহহঃ আমার হবে সোনা বলে অশ্মিতার মধ্যে নিজেকে ঠেসে ধরে অশ্মিতা চেঁচিয়ে ওঠে প্লিস বিলু বাইরে ফেল কনডম নেই প্লিস বিলুর কানে কোনো কথা ঢোকে না ও আহ্হঃহ্হঃ করে অশ্মিতার গলায় মুখ  ডুবিয়ে নুজেকে নিঃশেষিত করে এরপর মুখ তুলে অশ্মিতার ঠোঁটে চুমু খায়  অশ্মিতা বিলুর ভারী শরীরটার চাপে হাঁফাতে থাকে গড়িয়ে অস্মিতার উপর থেকে নামে বিলু।অস্মিতা চুপ চাপ সয়ে দেখে বিলু উঠে জামা প্যান্ট পরে বেরিয়ে যাচ্ছে ঘর থেকে ওর গাল বেয়ে জল গড়িয়ে পড়ে।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#6
বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৫

বিলু ওকে চুদে ফেলে রেখে যাওয়ার দিন রবিবার ছিল সারাদিন অশ্মিতা ঘরেই ছিল খাওয়া দাওয়া ও করেনি রতন এসে অনেক বার দরজা ধাক্কা দিয়েছে ও খোলেনি বিছানা থেকে ওঠার শক্তি টাই পাচ্ছে না ও শুধু একবার ইমার্জেন্সি পিল নিয়ে খেয়েছে জানোয়ার দুজনেই ওর মধ্যে কনডম ছাড়াই মাল ফেলেছে বার বার ওদের নগ্ন শরীর গুলো চোখের সামনে ভেসে উঠছে আর ঘেন্নায় গা টা গুলিয়ে উঠছে। পরের দিন সোমবার সকালে উঠে স্নান করে অস্মিতা আজ আউটডোর আছে যেতেই হবে একটা বার্গেন্ডি রঙের ব্রা প্যান্টির সেট বের করে পরে সাথে একটা লম্বা কুর্তি আর জিন্স পরে চোখে চশমা লাগিয়ে আয়নার সামনে দাঁড়ায়।

ওকে ভীষণ কিউট একজন কলেজ পড়ুয়া মেয়ে লাগছে। শুধু চোখের তলায় গাঢ় কালির প্রলেপ বুঝিয়ে দিচ্ছে ওর উপর দিয়ে কত ঝড় বয়ে গেছে এই শেষ কয়েকদিনে। দীর্ঘনিশশাস ফেলে কোয়ার্টার থেকে বাইরে বেরোয় অস্মিতা রতন ওকে জলখাবার এনে দেয় নিঃশব্দে খেতে থাকে না তাকিয়েই বুঝতে পারে রতন ওর কুর্তির ফাঁক দিয়ে ক্লিভেজ টা গিলছে। পাত্তা না দিয়ে খাবার শেষ করে আউটডোর এ গিয়ে বসে দেখে ঝাড়ুদার সেলিম নার্স দিদি সবাই কেমন করে তাকাচ্ছে ওর দিকে বুঝতে পারে সবাই জানে বিলু আর শম্ভু ওকে চুদেছে ।
লজ্জায় মাটিতে মিশে যেতে ইচ্ছে করে ওর কোনোমতে মাটির দিকে তাকিয়েই সেলিম কে বলে রোগীদের একে একে আসতে বলো নিজের চেম্বারে বসে রুগী দেখা শুরু করে অস্মিতা। প্রায় আড়াইটা নাগাদ সব রুগী শেষ হয় সব গুছিয়ে সবে উঠতে যাবে হটাৎ রতন এসে দাঁড়ায় ওর সামনে অশ্মিতা ওর দিকে তাকাতে রতন একটা নোংরা হেসে বলে ম্যাডাম একটা কথা ছিল আপনার সাথে অশ্মিতা নিজের ব্যাগ টা হাতে নিয়ে উঠে দাঁড়ায় বলে আমার এখন সময় নেই আমি বেরছি।
রতন চিবিয়ে চিবিয়ে বলে আপনার ভালোর জন্যই ম্যাডাম শুনলে ভালো করতেন বলে নিজের মোবাইল টা বাড়িয়ে দেয় ওর দিকে অস্মিতা সেই দিকে তাকিয়েই চমকে ওঠে বিলুর বাঁড়া মুখে নিয়ে ওর ছবি পরের ছবি পাল্টায় রতন বিলুর কালো শরীর টার নিচে অশ্মিতার পুতুল এরমত শরীর আর ওর বা দিকের বুক হাত দিয়ে খামচে ধরে আছে বিলু । শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যায় অশ্মিতার । এ… এটা কককি..  তুতলে যায় অশ্মিতা।
রতন জিভ চাটে বলে আপনাকে এই জিন্স টপ এ খুব সেক্সী লাগে কিন্তু জামাকাপড় ছাড়া আরও সেক্সী…. এই ব্যাপারেই কথা বলার ছিল। আমার কাছে এরম অনেক ছবি আছে চাইলে পুরো ইন্টারনেট এ ছড়িয়ে দিতে পারি কিন্তু এখনো দি নি আপনি যদি আজ রাতে আমার ঘরে আসেন আমি এইগুলো ডিলিট করে দেয়ার বেপারে ভেবে দেখতেও পারি। অস্মিতা একটা বেপরোয়া চেষ্টা করে বলে প্লিস কত টাকা চাও তুমি বলো আমি দিতে রাজি আছি এই  ছবি ডিলিট করো।
রতন ফুঁসে ওঠে তোমাকেই চাই দিদিমণি যবে থেকে এসছো তোমার ওই ঠাঠানো বুক গুলো  তোমার মাখন এর মত মসৃন থাই গুলোর কথা ভেবে ঘুমোতে পারিনি এবার তোমাকে পেয়েছি সুন্দরী বিলু দা শম্ভু দাকে দিয়ে চুদিয়েছ এবার আমি তোমায় খাবো ঠিক রাত দশটায় আমার ঘরে চলে আসবে আর হ্যা কোনো শহর এর সেক্সী জামা পরে আসবে যদি পছন্দ না হয় ছবি গুলো…… ভাইরাল করে দেব ।
রতন বেরিয়ে যায় কোনোরকম এ নিজের শরীর টাকে টানতে টানতে নিজের কোয়ার্টার এ ফেরে অশ্মিতা।ঘরে ফিরে বিছানায় বসে ভাবতে থাকে অশ্মিতা, খুব খারাপ একটা জালে জড়িয়ে গেছে ও এর থেকে বেরোতেই হবে পড়াশোনা কিছুই করা হচ্ছে না সারাজীবন এই গ্রামে এই অশিক্ষিত গুন্ডা আর ছোটলোক দের হাতে বেশ্যা হয়ে কাটাতে পারবে না কিছুতেই ।
বাবা মা কে কিছুই বলতে পারে না কি বা বলার আছে। একটা ছোট ভুল ওকে কোথায় এনে দাঁড় করিয়ে দিয়েছে। চোয়াল শক্ত করে ভাবে যে ভাবেই হোক এই জাল থেকে বেরিয়ে আসতেই হবে তার জন্য আপাতত রতন কে খুশি করে ছবি গুলো ডিলিট করাতে হবে। রাতের পরার জন্য জামা কাপড় খুঁজতে থাকে অশ্মিতা এমনিতে বেশি সেক্সী কিছু জামাকাপড় আনেনি ও সাথে কিন্তু ওর সুটকেসে এর একদম তলায় ওর কলেজের কোনভোকেশন এর রাত্রে পার্টি তে পরা পোশাক টা দেখতে পায় কিভাবে যেন চলে এসেছে ওর সাথে একটা কালো মিনিস্কার্ট আর সাথে লাল ক্রপ্ট টপ নুডুলস স্ট্র্যাপ দেয়া পোশাক টা হাতে নিয়ে সেই রাত্রের কথা মনে পড়ে যায় ওর চিরকাল এর নিজের যৌবন ঢোলা টি শার্ট আর জিন্স এ ঢেকে রাখা অশ্মিতা সেদিন মিনি স্কার্ট আর ক্রপ টপ এ ডিভা হয়ে গেছিল ওর পেলব ফর্সা মসৃন থাই এ আলো পিছলে পড়ছিল উদ্ধত স্তন এর উপর ভাগ ক্লিভেজ ছুঁয়ে যাচ্ছিল ওর এ বেচ মেট ছেলেদের চোখ, কেউ কেউ তো ছবি তোলার বাহানায় ওর চিকন কোমর খামচে ধরছিল ।
বাস্তবে ফিরে আসে অশ্মিতা মন টা তেতো হয়ে যায় এই পোশাকেই নিজেকে তুলে দিতে হবে ওই ঘৃণ্য প্রানী টার হাতে । যাই হোক রাত ১০ টার দিকে ভিতরে একটা কালো লেস এর ব্রা পান্টি এর সেট আর উপরে কালো মিনি স্কার্ট আর লাল ক্রপ টপ পরে আয়নার সামনে দাঁড়ায় ওকে কোনো বিজ্ঞাপন এর মডেল লাগছে ওর পেলব ওয়াক্স করা শরীর কাঁধ পিঠ পেট কোমর থাই সব উন্মুক্ত ওর লাল আর কালো রঙের সংক্ষিপ্ত কাপড় ওর শরীর কে আরো আবেদনময়ী করেতুলেছে লজ্জায় নিজেই চোখ বন্ধ করে নেয় অশ্মিতা। দরজা খুলে বেরোয় বাইরে অন্ধকার চারিদিকে শুধু রতন এর ঘরে আলো জ্বলছে শিকারের অপেক্ষায় বসে আছে যেন, ভীত হরিণীর মতো পায়ে এগিয়ে যায় অস্মিতা রতন এর ঘরের দিকে ।
রতন এর ঘরের দরজা ঠেলে খোলে অশ্মিতা ভিতরে তাকিয়ে চমকে যায় রতন এর সাথে সেলিম ও বসে রয়েছে সামনে একটা দেশি মদের বোতল খোলা অশ্মিতা দরজা খুলতেই দুজনে তাকায় ওর দিকে দুজনের চোখ র জবা ফুলের মতো লাল। অশ্মিতা কে দেখে দুজনেই কিছুক্ষন এর জন্য হারিয়ে যায় সেলিম অস্ফুটে বলে ওঠে হায় আল্লা এ যে জান্নাত এর হুর….. রতন শুধু বেহেনচোদ…. বলে উঠে এগিয়ে যায় অস্মিতার দিকে
রতন অস্মিতার হাত ধরে ওকে টেনে ঘরের ভিতর ঢোকায় বলে আসুন ম্যাডাম আপনার জন্যই অপেক্ষা করছি। অশ্মিতা হাত টেনে ছাড়িয়ে নেয়। চিৎকার করে বলে সেলিম এখানে কি করছে!! রতন ওর হলুদ দাঁত বের করে হাঁসে বলে আমার জীগরী দোস্ত আছে ম্যাডাম ওকে কিছু না দিয়ে আমি খাই না তাও আপনার মত এরম একটা টপ মাল। বলে রতন একটা হাত কোমর জড়িয়ে ধরে কাছে টেনে আনে অস্মিতা কে। হাত টা আস্তে করে নামিয়ে এনে অশ্মিতার পাছার উপর টিপে ধরে,  স্কার্ট এর উপর দিয়েই ।
প্লিস শোনো রতন!! অশ্মিতা প্রায় কান্নায় ভেঙে পড়ে  এরম করোনা। সেলিম জিভ চেটে বলে আপনার হাতে আর কোনো উপায় নেই ম্যাডাম উফফ যেদিন থেকে  আপনাকে এখানের দেখেছি প্রতিদিন আপনাকে সপ্নে ল্যাংটো করে চুদেছি  আজকে সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। অশ্মিতা মুখে হাত চাপা দিয়ে ফুঁপিয়ে কেঁদে ওঠে ভাঙা গলায় বলে প্লিসস না… রতন রেগে গর্জে ওঠে শালী ভালো কোথায় বলছি মাথায় ঢুকছে না বেশি সতী সাজিস না বিলু দা  শম্ভু দা তো রেন্ডির মতো চুদেছে তোকে এখন আর নখরা করে কি করবি ।
অশ্মিতা ভয় এ কেঁপে ওঠে ভীষণ লজ্জায় কুঁকড়ে যায় হটাৎ নিজেকে ভীষণ নগ্ন মনে হয়। বোঝে তাকে এই জানোয়ার দের সন্তুষ্ট করতেই হবে এই ঝামেলা থেকে মুক্তি পেতে। রতন আর পারে না অস্মিতা কে পিছন থেকে জড়িয়ে ধরে খাটের উপর ঠেলে ফেলে হাত দিয়ে পেট টাকে চটকায় হাত উঠিয়ে ওর উদ্ধত বুক টাকে মসলে ধরে অশ্মিতা রতন এর বাঁড়া টা নিজের পিছনে অনুভব করে। অস্মিতা কোনোরকম এ বলে প্লিস দাঁড়াও ওহঃ প্লিস এখানে না বলে সেলিম এর দিকে তাকায়। চুপ কর মাগী চিৎকার করে ওঠে রতন দুটো বুক কে একসাথে পিষে ধরে ব্যথায় বিকৃত হয়ে যায় অস্মিতার মুখ থেকে বেরিয়ে আসে উফফ ম্মম্ম লাগছে অহহঃ।অশ্মিতা বোঝে এদের মতো ছোটলোক দের কাছ থেকে কোনো আসা রাখা টাই ভুল এরা ওর মতো মেয়ে পেয়ে নিংড়ে নেবে পুরো।
এর মধেই রতন ওর সারা শরীর এ হাত বোলাচ্ছে কখনো বুক দুটো কে টিপে ধরছে ঘাড়ে মুখ ঘসছে পিঠের খোলা জায়গায় জিভ দিয়ে চাটছে সেলিম ওর পিছনে হাটু গেড়ে বসে ওর মোলায়েম থাই হাত ঘষছে চুমু খাচ্ছে  কামড় বসাচ্ছে থাই এর ভিতর দিকে চেটে ভিজিয়ে দিচ্ছে মাঝে মাঝেই ওর কালো রোমশ হাত বিপদজনক ভাবে অনেকটা ওপর এ উঠিয়ে কুঁচকির কাছ টা অসভ্য এর মত খাবলে ধরছে।
কিছু বুঝে উঠার আগেই ওর ক্রপ টপ খুলে ছুড়ে ফেলে দিলো রতন একই সাথে সেলিম ওর কালো মিনিস্কার্ট টা টেনে হিঁচড়ে খুলে ফেললো অস্মিতার ভরাট ভীষণ ফর্সা শরীর টা শুধু কালো ব্রা পান্টি তে ওদের সামনে । অস্মিতা দেখলো সেলিম এর চোখে লালসা ঝরে পড়ছে মুখ দিয়ে লাল ঝরছে রতন অতি দ্রুত কলার খোসা ছাড়ানোর মতো করে নিজের লুঙ্গি গেঞ্জি খুলে সম্পুর্ন নগ্ন হয়ে গেল  এগিয়ে এসে অস্মিতার কোমর ধরে নিজের দিকে টানলো অস্মিতার ব্রা এ মোড়া বুক রতন এর লোমশ বুকে পিষে গেল।
রতন ওর সিল্কি চুল মুঠো করে ধরে ওর মুখ নিজের দিকে টেনে আনল যন্ত্রনায় অস্মিতা চিৎকার করতে যাচ্ছিল কিন্তু রতন ওর কালো পুরু ঠোঁট দিয়ে চেপে ধরলো ওর গোলাপি পাতলা ঠোঁট অহহঃ ম্মম্মম্মম্মম রতন চুষছে ওর ঠোঁট কামড়ে টেনে ধরছে নিচের ঠোঁট টা অহহঃ রক্ত বের করে দিয়েছে শয়তান টা। এবার ওর মোটা জিভ অস্মিতার মুখের মধ্যে ঢোকায় ভিতরের প্রত্যেক তা কোনায় ওর জিভ পৌঁছে যাচ্ছে  মুহ্হঃ মুহ্হঃ আহঃ মাগী কি ভালো খেতে তোকে ঠোঁট থেকে মুখ তুলে বলে রতন অশ্মিতার সারা মুখে বিড়ি আর দেশি মদের গন্ধ নিয়ে অসহায় হয়ে পড়ে হা ভগবান সত্যি হচ্ছে এইসব ওর সাথে।
এর মধ্যেই সেলিম ওর পিচনে এসে ওর ব্রা এর হুক খুলে দেয় টেনে ছিনিয়ে নেয় ওর বক্ষবন্ধনী ওর তুলতুলে মাখন এর বল ওদের সামনে উন্মুক্ত হয়ে যায় ঠাটিয়ে খাড়া হয়ে দাঁড়িয়ে থাকে আসন্ন অত্যাচার এর অপেক্ষায়। রতন একটু পিছিয়ে যায় ওর যৌবন চোখ দিয়ে ই ভোগ করে বলে কি মাল মাইরি বিশ্বাস ই হচ্ছে না পুরো টিভির হিরোইন ।
এগিয়ে এসে দুটো হাত দিয়ে জাঁকিয়ে ধরে দুটো বুক একসাথে গা এর জোরে ঠাসতে থাকে ও দুটো কে ময়দার তালের মতো। সংগতিক এই স্তনপীড়ন সহ্য করতে না পেরে অস্মিতার পাতলা ঠোঁট কেঁপে ওঠে মাআহঃহঃ প্লিস আস্তে করো ।ইতিমধ্যে সেলিম ওর পান্টি ধরে জোরে টানে কালো পান্টি ছিঁড়ে চলে আসে ওর হাতে প্যান্টির ইলাস্টিক লাল দাগ কেটে বসে যায় অস্মিতার পেলব কোমরে আইইইইই অহহঃ ককিয়ে উঠে অশ্মিতা হটাৎ এই যন্ত্রনায়।
রতন ধাক্কা দিয়ে ওকে বিছানায় ফেলে  ওর উপরে উঠে আসে আবার বুক দুটোকে চটকে ধরে  বুড়ো আঙুল আর তর্জনীর মধ্যে নিপিল টাকে ধরে রেডিওর নব এর মত করে মুচড়ে দেয় নাহ্হঃ ওহঃ গড ওহঃ আস্তে প্লিস গুঙিয়ে ওঠে অশ্মিতা নিপিল গুলো জ্বলছে যেন এই অত্যাচার এ রতন বলে উফফ কি মাই আঙ্গুল এর  ছাপ বসে গেছে এত ফর্সা একটুও ঝোলেনি খানদানি পুরো, মুখ নামায় অস্মিতার স্তন এর উপর বাম স্তন টা প্রায় পুরো টাই মুখের মধ্যে নিয়ে নেয় জিভ চালায়।
নিপিল এর উপর দাঁত বসায় নরম নারী মাংসে আর ডান স্তন সমানে চটকাতে থাকে হটাৎ নিজের দু পা এর মাঝে একটা স্পর্শ অনুভব করে অশ্মিতা দেখে সোলিম ওর দুপায়ের মাঝে মুখ নিয়ে আসে ঠোঁট ঘসছে পাগল এর মত গুদের চেরা বরাবর খোড়খরে জিভ দিয়ে চাটছে থাই এর ভিতরের নরম মাংস হাতের মুঠোয় করে খামচে ধরছে কখনো সেখানেও নিজের হলুদ দাঁত দিয়ে কামড় বসাচ্ছে।
হটাৎ ই জানোয়ার টা ওর ক্লিট টা খুজ্জে পেয়ে যায় দাঁত দিয়ে কামড়ে টেনে তোলে ওটাকে যোনি থেকে অশ্মিতা না চাইতেও আহ্হঃহ্হঃ ইইইইইইই করে মোন করে, শরীর টা বেঁকিয়ে তোলে সেলিম যেন মজা পেয়ে যায় যথেচ্ছ ভাবে দাঁত আর ঠোঁট দিয়ে ক্লিট টাকে ধ্বংস করতে থাকে অশ্মিতার গুদ থেকে যেন ইলেক্ট্রিক শক ওর মাথা পর্যন্ত চলে যাচ্চে  চোখের সামনে রতন এর ক্লেদকত মুখ ওর স্তন এর উপর অত্যাচার ঝাপসা হয়ে আসে আহ্হঃহ্হঃ খহ্হঃ ওহঃহঃ মাআহঃহঃ ভীষণ জোরে মন করে ঝরতে থাকে প্রথম বারের জন্য সেই রাতে অশ্মিতা।
কিচুক্ষন এর জন্য সব অন্ধকার হয়ে যায় কিছুই আর অনুভব করতে পারে না অস্মিতা মরার মতো পড়ে থাকে বিছানায়। একটু স্বাভাবিক হতে রতন দেখে রতন আর সেলিম একটু দূরে গিয়ে চুল্লু খাচ্ছে আর ওর অসম্ভব সুন্দর শরীর এর দিকে তাকিয়ে আছে সুন্দর নিষ্পাপ মুখ ছোট স্টাইল করে কাটা চুল কপালের উপর কিছু ঝুরো চুল এসে পড়েছে মসৃন গলা উদ্ধত বুক গোলাপি নিপিল আর এরিওলা সমান পেট তাতে ছোট্ট কিউট একটা নাভি সরু কোমর ভরাট মসৃন পেলব থাই আর দু পায়ের মাঝে তিনকোনা ছোট্ট একটা গুদ পাপড়ি গুলো পুরো গোলাপি তার থেকে বাদামি কোঁট টা ফুলে রয়েছে এখনো ওরা ওদের ভাগ্য কে বিশ্বাস ই করতে পারছে না
মদ শেষ করে দুজনে আবার পায়ে পায়ে এগিয়ে আসে অস্মিতার দিকে অস্মিতা অসহায় এর মত তাকিয়ে দেখে হায়নার মতো লোলুপ দুজন এগিয়ে আসছে ওকে ছিঁড়ে খেতে ।  সেলিম এসে অশ্মিতার একটা হাত নিয়ে নিজের মোয়াল সাপের মত বাড়া টার উপর চেয়ে ধরে ঘষতে থাকে ওদিকে রতন নিচু হয়ে অস্মিতার ঠোঁট চুষতে শুরু করে অশ্মিতার হাতের মধ্যে ঠাটিয়ে ওঠে সেলিম এর বাঁড়া টা আরামে সেলিম গর্জন করে ওঠে অঘ্হঃ অহহঃ।
অশ্মিতা রতন এর ঠোঁট এর তলায় গুঙ্গিয়ে ওঠে আহ্হঃহ্হঃ রতন ওর নিপিল নিয়ে রোগড়াচ্ছে ওগুলো সাংঘাতিক স্পর্শকাতর হয়ে আছে ওদের অত্যাচারে সেলিম ওর নরম থাই এ হাত ঘষতে ঘষতে বলে আহঃ বেবি ডল কি নরম কচি গুদ তোমার একটা আঙ্গুল ঢুকিয়ে দেয় ওর গুদে ঢোকাতে বের করতে থাকে এরপর দুটো আঙ্গুল তিনটে আঙুল পরপর করে ঢুকিয়ে দেয় ওহঃহঃ ককিয়ে ওঠে অশ্মিতা সেলিম আর পারে না অশ্মিতার উপর চড়ে বসে নরম পেলব থাই দুটোকে ফাঁক করে নিজের অস্বাভাবিক বড়ো বাঁড়ার মাশরুম এর মত মুন্ডি টা ওর গুদের মুখে সেট করে কোমর দুলিয়ে দাঁত মুখ খিঁচিয়ে ঠাপ দেয় বিচ্ছিরি একটা আওয়াজ করে বাড়াটা গেঁথে যায় ওর কচি কড়ির মতো গুদ এ অঘ্হঃ উফফফ ওহঃহ্হঃহ্হঃ মাম্মিই…… ককিয়ে ওঠে অশ্মিতা এই আক্রমণ এ ।
সেলিম আরাম এ পাগল হয়ে যায় কি গরম মেয়েটার গুদের মধ্যে টা কামড়ে ধরে রেখেছে ওর বাঁড়া টাকে । অস্মিতার নরম কোমর এর মাংস খামচে ধরে প্রবল গতিতে ঠাপানো শুরু করে অস্মিতার নরম বারবি ডল এর মত শরীর থর থর করে কাঁপতে থাকে। সুন্দর মুখে যন্ত্রণার রেখা ফুটে উঠে আরো মিষ্টি করে তোলে ওকে রতন আর থাকতে পারে না চুল এর মধ্যে হাত ঢুকিয়ে অশ্মিতার মাথা টাকে টেনে এনে নিজের দু পায়ের ফাঁকে অশ্মিতার গা গুলিয়ে ওঠে রতন এর বাঁড়া আর নোংরা বালের গন্ধে মুখ টিপে বন্ধ করে রাখে ও কিন্তু রতন ওর কিশমিশ এর মত নিপিল এ নখ বসিয়ে টেনে তোলে ওর নরম স্তন থেকে আর সেলিম এর অমানুষিক ঠাপ অশ্মিতা মুখ খুলতে বাধ্য হয় আহ্হঃহ্হঃ তখন এ রতন ওর বেঢপ মোটা বাঁড়া টা আমূল প্রবেশ করায় ওর মুখে আহঃগল্ল্ল্পঃপঃপঃ রতন এর হয়ে ই যাবে মনে হয় এত গরম মেয়েটার মুখ টা এক হাতে মেয়েটার মাই টাকে খাবলে ধরে বগল এর কাছে মাংস খামচে ধরে বাঁড়া টা অশ্মিতার গলায় গিয়ে ঠেকছে।
প্রতি ঠাপে একবার গলা পর্যন্ত ঠেসে ধরে রাখে রতন, অশ্মিতার বাঁশপাতার মতো নাক আঙ্গুল দিয়ে টিপে ধরে, অশ্মিতার দম বন্ধ হয়ে আসে চোখ মুখ লাল হয়ে যায় হাত দিয়ে রতন কে সরানোর ব্যার্থ চেষ্টা করে, রতন কিছু পরে ছেড়ে দেয় অশ্মিতাকে, আহ্হঃহ্হঃ আখহঃ অক্কক্ক কেসে ওঠে মেয়েটা মুখ দিয়ে লাল ঝরে পড়ে সাংঘাতিক হাপাচ্ছে ও বুক দুটো উঠছে নামছে হাপর এর মত, রতন এবার সেলিম কে সরিয়ে নিজে ওঠে অশ্মিতার উপর সটান প্রবেশ করে ওর মধ্যে সেলিম অশ্মিতার সামনে এসে নিজের বিচি দুটো ওর মুখের উপর চেপে ধরে চাটতে বাধ্য করে।
রতন  অশ্মিতার হাত দুটো কে জড়ো করে মাথার উপর তুলে ধরে অস্মিতার ফর্সা বগল ওর সামনে উন্মুক্ত হয়ে যায় মুখ নামায় ওখানে জিভ দিয়ে চাটে কামড়ে ধরে নরম মাংস।অশ্মিতা চিৎকার করার ক্ষমতাও হারিয়ে ফেলেছে, অঝোরে চোখের জল পড়তে থাকে ওর।রতন এবার ওকে কোমর ধরে ডগি স্টাইলে বসায় পিছন থেকে ঢোকায় আহঃ করে ওঠে অশ্মিতা। সেলিম ওর সামনে চলে আসে ওর মুখে নিজের বাঁড়া ঢুকিয়ে বাজে ভাবে ওর মুখ চুদতে থাকে গুদ মারার মতো করে।
কিছুক্ষণ এর মধ্যেই সেলিম এর চরম মুহূর্ত এসে যায় দাঁত মুখ খিঁচিয়ে গর্জে ওঠে আহ্হঃহ্হঃ মাগী আমার হবে পুরো টা খাবি অশ্মিতা মুখ সরানোর বৃথা চেষ্টা করে ওর মুখের মধ্যে তীব্র গতিতে মাল ফেলতে শুরু করে সেলিম, মুখে মালের প্রাবল্লে কেসে ওঠে গল্ক গল্ক গল্ক গিলে ফেলে কিছুটা কষ বেয়ে গড়িয়ে পড়ে সাদা থক থকে মাল, এক সাথেই রতন গুঙিয়ে ওঠে চরম একটা ঠাপ দিয়ে ওর জরায়ুর মুখে গরম মাল ঢেলে দিয়ে ওর পিঠের উপর ধসে পড়ে। অশ্মিতার দম বন্ধ হয়ে আসে রতন কিছুক্ষন পরে গড়িয়ে নামে ওর শরীর থেকে অশ্মিতার শরীর থর থর করে কাঁপতে থাকে ও জ্ঞান হারায় ওরা ওকে ছেড়ে দিয়ে আবার মাল নিয়ে বসে।
রতন মাল খেতে খেতে বিছানায় পড়ে থাকা অশ্মিতার দিকে তাকায় বার্বি ডল মেয়েটা পড়ে আছে নির্জীব ভাবে সুন্দর মুখে চোখের জল আর ফ্যাদা শুকিয়ে লেগে আছে ভীষণ সেক্সী লাগছে কত পড়াশোনা জানা ডাক্তার এভাবে ওদের লালায় ফাদায় ভিজে নোংরা খাটিয়া তে পড়ে আছে, সেলিম আবার উঠে গেল অশ্মিতার কাছে রতন ভয় পেলো  নেশা জোড়ানো গলায় একবার বললো সেলিম এবার ছেড়ে দে ভাই মরে ফোরে গেলে কেস হয়ে যাবে।
সেলিম মদের নেশায় চুর শুনতেই পেলো না অশ্মিতা উপুড় হয়েই পড়ে ছিল সেলিম ওর ফর্সা পাছা দুটোকে ফাঁক করে ছোট্ট পোঁদের ফুটো টা  দেখলো কালচে গোলাপি, জিভ লাগলো ওখানে অশ্মিতার ছিটকে উঠতে গেল আহঃ কি করছ কি!!! সেলিম কর্ণপাত ও করলো না ওর এই দুর্বল প্রতিবাদ এ, বরং একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো পোঁদের ফুটোয় ভয় ফুটে উঠল অশ্মিতার মুখে ও বুঝতে পারছে কি হতে চলেছে এরপর, পাগল এর মত চেষ্টা করতে থাকলো এই উন্মাদ জানোয়ারকে থামানোর।
কিন্তু না সেলিম নিজের বাঁড়া তে থুতু মাখিয়ে ওর পোঁদের ফুটোয় সেট করলো অশ্মিতার পেটের নীচে হাত দিয়ে সাপোর্ট দিয়ে ঠাপ দিলো মুন্ডি টা ঢুকেই আটকে গেলো ভীষণ টাইট মাগী এখানে ভার্জিন সম্ভবত প্রচন্ড ব্যাথায় অস্মিতা ওর পোঁদের মাসেল শক্ত করে নিয়েছে তাই আরো টাইট হয়ে গেছে আহ্হঃহ্হঃ প্লিস ডোন্ট!!! চিৎকার করে অশ্মিতা, ওখানে কোরোনা তোমার পায়ে পড়ছি প্লইইইইসসস!!!!
সেলিম মুন্ডি টা বের করে নিয়ে আরেক দলা থুতু লাগায় বাঁড়ার উপর অস্মিতা ছিটকে সরে যেতে চায়, সেলিম ওর ভারী শরীর দিয়ে চেপে রাখে ওর নরম শরীরকে এক চুল ও নড়তে দেয় না, বলে আলগা করো বেবি পোঁদ না হলে ফেটে যাবে। অশ্মিতা ককিয়ে ওঠে নাআআআআ প্লিস ছেড়ে দাও আমায় দয়া করো প্লিস আহঃষ্ঞগঃহঃ আবার ঢোকায় সেলিম ওর বাঁড়া অশ্মিতার পোঁদে ফচ করে আওয়াজ করে ওর বাঁড়া অর্ধেক ঢুকে যায় অশ্মিতার পোঁদের মধ্যে।
অশ্মিতার মনে হয় কেউ লোহার রড ঢুকিয়ে দিচ্ছে ওখান দিয়ে, অবশ হয়ে যায় ওখান টা শুধু ভীষণ জ্বলছে, এবার ফুল স্পীড এ ওর পোঁদ ঠাপাতে থাকে সেলিম হাত বাড়িয়ে থাবায় ওর বুক দুটোকে কচলে ধরে  ভীষণ নরম মাংসে আঙ্গুল গুলো দেবে যায় অশ্মিতা বোঝে ওর রেক্টাম রিলাক্স করছে কিন্তু সেলিম বেশিক্ষন করতে পারেনা ।
অশ্মিতার ভীষণ টাইট পোঁদ ওর বাঁড়া কে কামড়ে ধরে রেখেছে পুরো কয়েকটা লম্বা ঠাপ মেরে গল গল করে মালে ভাসিয়ে বের করে নেয় বাঁড়া ফর্সা পাছায় দুটো থাপ্পড় মেরে ওকে ফেলে রেখে উঠে আসে । অশ্মিতা এই অত্যাচার আর নিতে পারে না আস্তে আস্তে ওর চারপাশ অন্ধকার হয়ে আসছে আবার জ্ঞান হারায় ও।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#7
Awesome............please update.
[+] 1 user Likes RANA ROY's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)