Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দাম্পত্যের অচেনা শৃঙ্খল (সংগৃহীত)
#1
দাম্পত্যের অচেনা শৃঙ্খল

লাভবার্ড দম্পতি তুলি আর জয়ের ভিন্ন মাত্রার যৌনস্বাদ প্রাপ্তির ধারাবাহিক কাহিনী। তুলি কিভাবে নতুন চাকরিতে বেঘোরে গুদ চোদালো তারই রসালো গল্প। - DhakarDebdut


Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাম্পত্যের অচেনা শৃঙ্খল – পর্ব ০১

================
তুলি’র এনজিও যাত্রা
================
বাম দিকের ব্রেস্টে বোঁটাটার ঠিক নিচে একটু পর পর একটা তীক্ষ্ণ গুতা খাচ্ছি। মনে হচ্ছে একটা অদৃশ্য কাটা কম্পাস হাতে কেউ বসে আছে পায়ের কাছে। সিএনজি যতবারই ভাঙাচোরা রাস্তায় ঝাঁকি খাচ্ছে ততবারই টুক করে একটা গুতা দিচ্ছে। একবার ভাবলাম হাত ঢুকিয়ে দেখবো নাকি? কিন্তু জ্যামের মধ্যে এত এত লোকের সামনে হাত ঢুকিয়ে দেখতে বেশ অস্বস্তি লাগছিল। তার উপর আজকে জামাটা বগলের কাছটায় একটু বেশি টাইট লাগছে। হাত ঢুকাতে গিয়ে পাশের সেলাই খুলে আসলে তখন নতুন বিপদ হবে। তার থেকে আপাততঃ গুতোটা একটু সহ্য করে নিই। আমার নবাবজাদা টেইলার কোনোদিনই নতুন ডিজাইনের কোনো জামা বানালে বুকের আশেপাশের সাইজটা ঠিক মতো বসাতে পারে না। হয় পেটের কাছে টাইট বানাবে, নাহলে বগলের নিচে কাপড় ঢলঢল করবে, একটা কিছু হবেই। এমনকি শরীর থেকে মাপ দিলেও লাভ হয়না। কিন্তু যখনই তাকে এসব বলতে যাবো, তখন পান খাওয়া দাঁত বের করে বলবে, ‘আপা এক্কেরে টেনশন লইয়েন না, ঠিক কইরা রাখমুনে, পরশু দিন আইসা নিয়ে যাইয়েন।’ এরপর হয়তো চার/পাঁচ পরশু দিন পার করে তারপর ঠিক হয়।

আড়ং-এর কাছাকাছি চলে এসেছি। এখান থেকে তো আর বেশিক্ষন লাগার কথা না। আজকেই অফিসে প্রথম দিন, দেরি হয়ে যায় কিনা, একটু একটু টেনশন হচ্ছে। যদিও হাতে প্রায় পনের মিনিটের মতো সময় আছে, তারপরেও, সকাল বেলা ঢাকায় কোথায় কোথায় জ্যাম লাগে, তার ঠিক নেই। শিশু মেলার সামনে আসতে জয়ের ফোন এল,
‘টুকুস, পৌঁছেছো?’ জয় আমাকে বিভিন্ন আদরের নামে ডাকে।
‘না, এখনো হয়তো আরো দশ মিনিট।’
‘দেরি হয়ে যাবে না? ন’টা তো প্রায় বাজছে।’
‘মনে হয় না, হয়তো কাটায় কাটায় পৌঁছাবো। তুমি কোথায়? ওদের স্কুলে দিয়েছো?’
‘দিয়েছি। আজ অফিসে চলে এলাম একটু আগে আগে।’
‘খেয়ে বেরিয়েছো তো সবাই?’
‘হুঁ, তোমার অরিত্র যততুটুকু খায় আর কি। মামনি টিফিন দিয়ে দিয়েছে ওদের।’
‘আচ্ছা, আমি রাখি এখন তাহলে। লাঞ্চে ফোন দিব, ওকে?’
‘ওকে, সোনামনি। কিছু লাগলে বোলো।’ জয় ফোন রেখে দিল।

জয় বেশ দায়িত্ববান একটা হাজবেন্ড। আমার ছোট্ট ছেলেটা, অরিত্র খাওয়া নিয়ে বড়োই যন্ত্রনা করে, কিন্তু জয় ঠিক-ই সকালে দু’জনকেই খাইয়ে বেরুবে। বাঙালি কয়টা ছেলে এমন পাওয়া যায়? বাবা শখ করে ব্যাংকার ছেলের সাথে বিয়ে দিয়েছিলেন। আমাদের আবার ব্যাংকার পরিবার। কিন্তু আমার মা ছেলে নিজে দেখে শুনে জয়ের সাথে বিয়েতে মত দিয়েছিলেন। জয় যখন মা-কে তাঁর বিখ্যাত মাটন কড়াই এর রেসিপি তা বললো, তখনই আসলে মা জয়কে কে বেশ পছন্দ করেছিলেন।


আগের চাকরিতে কাজ কর্ম কম থাকলেও বেতন বেশি ছিল না। ভাগ্য ভালো, জয়ের বুদ্ধিতে পাবলিক হেলথ-এ মাস্টার্স টা করেছিলাম। সেজন্যই এই ইন্টারন্যাশনাল এনজিও-তে ভালো চাকরিটা পেয়েছি। বেতন বেশ ভালো। কিন্তু ঢাকার বাইরে ঘোরাঘোরি করা লাগবে। মাসে একটা দুইটা ট্যুর নাকি নরমাল। তারপরেও ঢুকে গেলাম, কারণ বেতনটা বেশ আকর্ষণীয়। আর বিভিন্ন বোনাস আছে। সবচেয়ে বড় কথা, ইন্টারন্যাশনাল এনজিও’র সিলটা ক্যারিয়ারে ভালো কাজে দেবে। সাত পাঁচ ভাবতে ভাবতে চলে এলাম নতুন অফিসের সামনে। ভেতরে ঢুকে রিসেপশনে বললাম ‘আমি তুলি, আজকে আমার জয়েনিং।’ রিসিপশনিস্ট মেয়েটার চেহারাটা খুব মায়াকাড়া। খুব যত্ন নিয়ে চোখে কাজল দিয়েছে। মেয়েটা খুব সুন্দর করে কথা বলে, আমাকে সালাম দিয়ে একটু অপেক্ষা করতে বললো।

একটু পর এইচ আর-এর একটা ছেলে আসলো। খুব চটপটে। সালাম দিয়ে বললো ওর নাম নিলয়। এখন এসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে আছে। ওর ডেস্কে নিয়ে গিয়ে জয়েনিং লেটারটা নিল আমার কাছ থেকে। তারপর নিয়ে চললো আমার বসের রুমে। আমি এখানে ঢাকা বিভাগের টিম কোঅর্ডিনেটর হিসেবে জয়েন করেছি। সরাসরি কান্ট্রি হেডকে রিপোর্ট করতে হবে। উনি চার তলায় বসেন। কাছের দরজা ঠেলে আমাকে নিয়ে পরিচয় করিয়ে দিল নিলয়। ক্লিন শেভ্ড, ছোট করে কাটা চুল, নাকের উপর চিকন রিডিং গ্লাস, সাদা স্ট্রাইপ শার্টে পাশ থেকে দেখতে বেশ সুন্দর লাগছে ওনাকে দেখতে। বয়স কত হবে, চল্লিশ এর উপর হয়তো। জুলফির কাছে কিছু পাকা চুল। ল্যাপটপের সাথে লাগানো দ্বিতীয় মনিটরে কাজ করছিলেন। নিলয়ের কথা শুনে ঘুরে তাকালেন আমাদের দিকে।

‘স্যার, তুলি ম্যাডাম আজকে জয়েন করলেন। আমাদের এইচ আর-এর সব ফর্মালিটিজ শেষ। ম্যাডামকে কি আমি ওনার রুম দেখিয়ে দিব?
‘না ঠিক আছে, আমি একটু কথা বলবো ওনার সাথে। তুলি, আপনি বসুন। থ্যাংকস নিলয়।’
‘থ্যাঙ্ক ইউ স্যার।’ নিলয় চলে গেল।

‘আমি সুরেন দত্ত। আমাকে তো ইন্টারভিউতে দেখেছেন। কান্ট্রি হেড হিসাবে বাংলাদেশের সমস্ত ডিভিশন আমাকে রিপোর্ট করে। আপনাকে আমরা নিয়েছি মূলত আমাদের পার্মানেন্ট কন্ট্রাসেপ্টিভ এর কিছু নতুন স্টেরিলাইজেশন এসেছে। এর মধ্যে ইউকে’র ফেমকেয়ার নতুন একটা ফিলশি টিউবাল লাইগেশন ক্লিপ নিয়ে এসেছে। আমরা চাইছিলাম ঢাকা ডিভিশনে একজন দক্ষ কাউকে নিয়োগ দিতে, যে নতুন করে আমাদের ম্যাস রিচ করতে পারবে।

আসলে আমরা ঢাকাকে মডেল হিসেবে নিতে চাই। আপনি আমাকে রিপোর্ট করবেন। আর ঢাকা ডিভিশনে আমাদের ১২ টা আউটরিচ অফিস আছে, ওখানকার টিম লিড’রা আপনাকে রিপোর্ট করবে। একটা টেলি কনফারেন্স করে সামনের সপ্তাহেই ওদের সবার সাথে আপনার পরিচয় করিয়ে দিব। আপনি তো আগে (একটা এনজিও’র নাম বললেন)-এ প্রজেক্ট ম্যানাজার ছিলেন তাই না?

‘জ্বি, আমি ওদের নতুন কিছু ক্যাম্পেইন লিড করেছি। ভালো রেসপন্স ছিল। এক্সেপ্টেন্স রেশিও প্রায় ১২% এর উপরে ছিল। ফ্যামিলি প্ল্যানিং মিনিস্ট্রি আমাদেরকে ফান্ড দিয়েছিল প্রজেক্ট সাকসেস এর জন্য। আর এনজিও-তে গভর্নমেন্ট এর কোনো পলিসি ফান্ডিং আমাদের এর আগে কখনো ছিল না। তবে আমার দৃঢ় বিশ্বাস আমি নতুন কিছু প্ল্যান নিয়ে কাজ করতে পারবো।’

‘নাইস, আপনি তাহলে চলুন, আপনার চেম্বার দেখিয়ে দিচ্ছি। আর ফ্লোরে পরিচয় করিয়ে দিচ্ছি। আমাদের কিছু স্টাডি ম্যাটেরিয়াল আছে, আইটি কে বলে দিব, আপনাকে দিয়ে দিবে। আপনার ইমেইল আজকেই করে দিতে বলবো। চলুন, নাকি আর কোনো প্রশ্ন আছে?’

‘না ঠিক আছে চলুন। যাওয়া যাক। আউচ!’ সাথে সাথে বাম ব্রেস্টে হাত চলে গেল আমার। আমি লজ্জায় ঘুরে গেলাম, সুরেন স্যার পিছন থেকে বললেন,
‘কোনো সমস্যা?’

‘না-না ঠিক আছে।’ চেয়ার থেকে উঠার সময় বেয়াড়া গুতোটা একেবারে যেন বাম দিকের নিপলটা ছিদ্র করে ফেলেছে। লজ্জায় আমার মাথা কাটা যেতে লাগলো। প্রথম দিনেই ওনাকে কোনো বিশেষ ইঙ্গিত দিচ্ছি এমন মনে না করলেই বাঁচি। ইশশশ। কি লজ্জা!

পরিচয় পর্ব শেষে আমার চেম্বারে এসে বসেছি। আইটি থেকে নতুন ল্যাপটপ দিয়ে গেল। রুমটা মাঝারি সাইজের। কিন্তু নতুন বিল্ডিং বলে বেশ ঝকঝকে তকতকে সব কিছু। আর ওরা তো ইন্টারন্যাশনাল গাইডলাইন ফলো করে, তাই, সবকিছুই বেশ গুছানো। ভাবছি একটু ওয়াশরুমে গিয়ে ব্যাপারটা দেখা দরকার আসলে হচ্ছেটা কি আমার ব্রেস্টে। রুম থেকে বেরিয়ে শেষ মাথায় দেখলাম ওয়াশ রুম। একটা স্টলে ঢুকে জামাটা খুলে ফেললাম। জামাটা আসলেই অনেক টাইট। টেইলরের কাছে নিয়ে অল্টার করতেই হবে। ভাগ্য ভালো লেডিস ওয়াশরুমে স্টল গুলো উঁচু তাই কেউ দেখলো না ভেতরে কি চলছে। জামা খুলে ব্রা-য়ের কাপড় থেকে আলগা করলাম জিনিসটা। আমার প্রচন্ড হাসি পেল। গাঢ় নীল রংয়ের ফোমের ব্রা-টা জয় কিনে এনেছিল। লেবেল কাটলেও লেবেলের সুতার মতো চিকন প্লাস্টিকের স্ট্রিপটা ফেলেনি। বেচারা আমার জন্য সব রেডি করে দেয়। ওর ওপর রাগ ও করতে পারি না। কিছুক্ষন স্ট্রিপের সূক্ষ্ম মাথাটা দেখে বিনে ফেলে দিলাম। যাক। আপাততঃ ব্রেস্টটা একটু শান্তি পাবে। তবে, তখন সত্যিই একটুখানি কেটে গিয়েছিল বোঁটাটা। বোঁটার ভাঁজে একটুখানি রক্ত লেগে আছে। ব্রা-য়ের কাপড় দিয়েই একটু ক্লিন করে নিলাম। হাত দেয়া ঠিক হবে না।

সকাল সকাল বোঁটা নিয়ে গবেষণা করে কিছুটা উত্তেজিত লাগছিল। আমার বোঁটা গুলো একটু লম্বা মতো, ঠেলে বেরিয়ে থাকতে চায়। তাই, চাইলেও পাতলা ব্রা পরতে পারি না। নিপল ঠেলে বেরিয়ে যায় জামার উপর দিয়ে যখন তখন, অস্বস্তিকর। দুপুর পর্যন্ত এই ওই করে কাটিয়ে দিলাম। জয় ফোন দিল একটার দিকে,
‘এই যে, ম্যাডাম, কি খবর আপনার?’
‘হুম ভালো, তুমি লাঞ্চ করতে উঠেছো?’
‘হ্যাঁ, আজকে নাসির ভাইয়ের জন্মদিন, খাওয়াচ্ছে আমাদেরকে। ওই যে, আমাদের ফ্লোরের হাবা টাইপ বস।’
‘অর্কদের আনতে কে যাবে জানো?
‘বাবা যাবে বোধহয়। মামনি-ই ব্যবস্থা করবে, তুমি টেনশন করো না। তোমার কেমন চলছে?’
‘আছে, ভালোই মনে হচ্ছে, দেখা যাক। বাসায় এসে বলবো সব। আচ্ছা, রাখি এখন?’
‘হুম।’

জয় জিভ দিয়ে সুরুৎ করে একটা চাটার শব্দ করলো। যেন আমার নিচটা একটু চেটে দিল দূর থেকে। ও একদম বুঝতে চায় না, এমনিতেই সবসময় হর্নি লাগে, এর উপর যখন তখন এসব করে আমার মাথাটা খারাপ করে রাখে। এমনিতেই সকালে ব্রেস্ট হাতাহাতি করে একটু কেমন লাগছিল। এর উপর জয় ওর সেই মাথা খারাপ করা সাকিং মনে করে দিল। প্যান্টিটা একটু ভিজে উঠছে টের পাচ্ছি। পায়ের উপর পা তুলে প্যান্টিটাকে ভ্যাজাইনার খাঁজে ঢুকিয়ে একটু ঘষতে লাগলাম। সিগারেট প্যান্টের মতো ডিজাইন করতে গিয়ে পাজামাটাও টাইট বানিয়েছে টেইলর। টেইলর মফিজ ভাই-এর চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করলাম মনে মনে।

আমি অবশ্য বাই-সেক্সুয়াল, তাই নিজে নিজে ঘষলেও ভালো লাগে। প্রথমে তো বুঝিনি। কিন্তু ইন্টারমিডিয়েট পরীক্ষার পরে যখন সুমনা আপুদের বাসায় বেড়াতে গেলাম এক মাসের জন্য তখন বুঝেছি, আমার দুটাই ভালো লাগে। সুমনা আপুই শিখিয়েছিল কিভাবে ছেলেদের মতো করে উপরে বসে সিজারিং করতে হয়। সিজারিং এ এতো মজা, আগে বুঝিনি। সবচেয়ে বড় ব্যাপার হলো, কারো বের হয়ে গেলেও কোনো সমস্যা নেই, অন্যজন চালাতেই থাকে যতক্ষণ না দুই জনের আরাম হচ্ছে। পুরুষদের সাথে এই মজাটা পাওয়া যায় না। ভালো খারাপ যাই হোক, পুরুষদের একবার বের হলো তো শেষ। থাকো বসে আরো বিশ মিনিট, এটা চুষো, সেটা ধরে নাড়ো। ততক্ষনে আমার সব নেমে যায়। আর মুড্ থাকে না। আমার কাছে মনে হয় একমাত্র নারী দেহই প্রকৃতিতে সম্পূর্ণ। যেমন, ছেলেদের ব্রেস্ট থাকলেও সেটা কোনো কাজে আসে না। কিন্তু নারী দেহ যেমন অস্বাভাবিক সুন্দর, তেমনি প্রতিটা অঙ্গ কাজেরও। পুরুষদের যেমন কিছু কিছু জায়গা স্পর্শকাতর, কিন্তু আমার শরীরের যেখানেই হাত পড়ে আমার তো সেখানেই কাম কাজ করে।

কেন যেন হঠাৎ সুরেশ স্যারের কথা মনে হলো। কি একটা বিশ্রী ব্যাপার হলো তখন। ছিঃ! উনি কি ভাববেন নাকি যে আমি ইচ্ছে করে ওনার দৃষ্টি আকর্ষণ করার জন্য এমনটা করেছি? তাও আবার সেক্সী করে ‘আউচ!’, উফ বললেও তো হতো। আসলে সকাল থেকে গুতো লেগে লেগে নিপলটা খুব সেনসিটিভ হয়ে ছিল। তাই তখন মুখ দিয়ে হঠাৎ বেরিয়ে গেছে। তবে ওনার ফিগারটা বেশ। মাঝে মাঝে খুব মন চায়, সুরেশ স্যারের মতো কোনো ব্যক্তিত্ববান পুরুষ একটু জোর করে আমার উপর ঝাঁপিয়ে পড়ুক। আর আমি মিথ্যা বাধা দিয়ে ওনার উত্তেজনা আরো বাড়িয়ে দিই। জয়কে আমি অনেক অনেক ভালোবাসি। আর জয়ও আমাকে প্রচন্ড ভালোবাসে। এমনকি আমাদের সেক্স লাইফও খুব ভালো। কিন্তু মাঝে মাঝে যেমন একটু ডিনারে বাইরে খেতে যাই, তেমনি যদি একটু পরপুরুষের স্বাদ পাই তো সমস্যা কোথায়? চিন্তাটা আর বাড়তে দিলাম না। প্যান্টির সামনেটা পুরা ভিজে গেছে। সালোয়ারটাও মনে হচ্ছে ভিজে যাবে। ধুর! একটা কিছু ওখানটায় ঢুকিয়ে অফিস করতে পারলে ভালো হতো। একটা দীর্ঘশ্বাস ফেলে কাজে মন দিলাম।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#3
সন্ধ্যার দিকে একটা খুবই বিশ্রী ব্যাপার ঘটলো। সারাদিন বসে একটা ড্রাফট প্ল্যান তৈরী করেছি। ভাবলাম আজকেই সুরেশ স্যারকে একটা ডেমো দেখিয়ে যাই। প্রেজেন্টেশন না, শুধু লিখে রেখেছি, ওনাকে বুঝিয়ে বলবো কিভাবে সব আগাতে চাইছি। আর, তা ঠিক আছে কিনা। সাতটার একটু আগে আগে স্যারকে ফোন দিলাম। উনি পনেরো মিনিট পর যেতে বললেন সেন্ট্রাল মিটিং রুমে। চার তলায় মিটিং রুমটা খুঁজে পেতে একটু সময় লাগলো। ফ্লোরেও কেউ ছিলোনা যে জিজ্ঞেস করবো। শেষে দেখলাম একটা রুমের দরজায় ‘All discussions end here.’ লেখা।

এটাই মিটিং রুম হবে ভেবে দরজা খুলতে গিয়ে যা দেখলাম তার জন্য আমি ঠিক প্রস্তুত ছিলাম না। আমি পাশ থেকে দেখলাম, সুরেন স্যার কোমরে হাত দিয়ে পেটটা ঠেলে দাঁড়িয়ে একটা সাদা বোর্ডের দিকে মুখ হা করে তাকিয়ে আছেন, চোখে চশমা নেই। আর, নিচে বসে রিসিপ্সনের সেই সাধাসিধা চেহারার মেয়েটা স্যারকে জোর গতিতে ব্লোজব দিচ্ছে। ওনার বট গাছের গুঁড়ির মতো ভারী পিনাসের মাথার চামড়া সরে গিয়ে চকচকে গোলাপি মুন্ডিটা বের হয়ে ছিল। সেটাই চেটে খাচ্ছিল রিসিপশনিস্ট মেয়েটা। আমার শব্দ শুনে দুইজনই হতভম্ব। মেয়েটা দ্রুত রুমের শেষ মাথায় চলে গেল। স্যার প্যান্টের চেইন লাগাতে লাগাতে অনেকটা ধমকের সুরে বলছেন,
‘আমি বলেছি সেন্ট্রাল মিটিং রুম! সেন্ট্রাল মিটিং রুম!’

‘সরি স্যার, আমি চিনতে পারিনি।’ আমি বের হয়ে এলাম। আমার হাত পা কাঁপতে লাগলো। কি দেখলাম এইটা আমি? তাও প্রথম দিনে? কি একটা লজ্জা পেলাম। এই জন্যই ফ্লোর খালি, বা হয়তো ব্যাপারটা ওপেন সিক্রেট, তাই তারা দরজা লাগানোরও প্রয়োজন মনে করেনি।

আমি দ্রুত আমার চেম্বারে চলে আসলাম। ছিঃ ছিঃ কি একটা বেইজ্জতি। ওনাদের থেকে আমার নিজের কাছেই বেশি লজ্জা লাগছে। এমনিতেই সারাটা দিন আমি নিজেই ভিজে ছিলাম, এর উপর ঠিক বাসায় যাওয়ার আগে এই ঘটনাটা না দেখলেও চলতো। আমার হার্ট লাফাতে লাফাতে যেন গলা দিয়ে বেরিয়ে আসতে চাইছে। কি করবো বুঝতে পারছি না। অন্য কেউ হলে না হয় একটা কথা ছিল, উনি তো আমার ডাইরেক্ট বস। বাসায় চলে যাবো কিনা ভাবছিলাম, এর মধ্যে ইন্টারকমে ফোন এলো। আমি ধরতেই ওপাশ থেকে সুরেন স্যার বলছেন,
‘আমাদের সেন্ট্রাল মিটিং রুম দোতলায়। আপনি কি কোনো ইম্পর্টেন্ট কিছু বলতে চান?’

‘স্যার, সরি, আমি আসলে বুঝতে পারিনি। ইম্পর্টেন্ট বলতে আমার ড্রাফট প্ল্যানটা একটু শেয়ার করতে চাচ্ছিলাম।’ কন্ঠস্বরে প্রফেশনালিজম ধরে উত্তর দিলাম আমি।

‘ঠিক আছে, আপনি চাইলে চার তলায় ম্যানেজার’স মিটিং রুমটাতে আসতে পারেন। যদি খুব ইম্পর্টেন্ট না হয় তাহলে আগামীকাল বিকালের পরে আমি ফ্রি আছি।’

ভাবলাম যা হবার তো হয়েছেই, আজকে দেখাবোই। প্রফেশনালিজম কাকে বলে ওনাকে হাড়ে হাড়ে টের পাইয়ে দিব। বিড়াল নাকি প্রথম রাতেই মারতে হয়। তাই বললাম, ‘ঠিক আছে, আমি কি তাহলে সেই মিটিং রুমেই এখন আসবো?’
‘হ্যাঁ, আসুন।’ বলে ফোন রেখে দিলেন।

আমি দ্রুত নোটবুকটা আবার হাতে নিলাম। উপরে উপরে প্রফেশনালিজম দেখালেও ভেতরে আমার অবস্থা কেরোসিন। মাত্র পরশু দিন আমার পিরিয়ড শেষ হয়েছে। দুইদিন ধরে সারাদিন হর্নি হয়ে থাকি। আর এর উপর লাইভ সেক্স দেখলাম কত বছর পর! আমার অজান্তেই নিচটা বারবার ভিজে যাচ্ছে। মনে যাই থাক, আমি গেলাম মিটিং রুমে। এবারে আর ঠেলে ঢুকলাম না। নক করলাম প্রথমে। ভারী গলায় ‘কাম-ইন’ বলে ভেতরে আসতে বললেন সুরেন স্যার। আমি ঢুকে দেখি উনি ওনার ব্যাগ ট্যাগ নিয়ে যাওয়ার জন্য তৈরী। ছোট কনফারেন্স টেবিলটার কিনারায় বসেছেন। বেচারার জন্য খারাপ লাগলো, আমি এসে বাগড়া না দিলে হয়তো মেয়েটা ওনাকে একটু সুখ দিতে পারতো। যাই হোক। আমি টেবিলে নোটবুক রেখে যেন কিছুই হয়নি এমনভাবে কথা বলা শুরু করলাম।

‘আজকে আমি আমাদের কন্ট্রাসেপ্টিভ প্রজেক্ট ম্যাটেরিয়াল গুলো দেখছিলাম। আপনি যেই ফেমকেয়ার এর কথা বলেছেন, ওদের সাইটেও কিছু ইনফরমেশন পেয়েছি। সেগুলোর ভিত্তিতে আমি একটা প্রজেক্ট এর কনসেপ্ট আপনাকে দেখাতে চাচ্ছিলাম।’
‘ওকে’ হতাশাভরা ভারী গলায় উনি আমাকে চালিয়ে যেতে বললেন।
‘ফেমকেয়ার নতুন একটা ফিলশী টিউবাল লাইগেশন এনেছে, যেটা পার্মানেন্ট ফ্যামিলি প্ল্যানিং এ ফিমেল পার্টনারদের জন্য।’
‘টেকনিক্যাল ডিটেইলস-এ না গিয়ে আমাকে মূল প্ল্যানটা বলুন, প্লিজ।’ ওনার গলায় চরম বিরক্তি।

আমি উঠে বোর্ডের সামনে চলে গেলাম। ছক এঁকে ওনাকে বুঝাচ্ছি কিভাবে ঢাকা সেন্ট্রাল থেকে মধ্যবিত্ত ফ্যামিলি টার্গেট করে তারপর ঢাকা বিভাগের বাকি এলাকা গুলোতে রোল আউট করবো। পাবলিক হেলথ এর মাস্টার্সে নতুন জ্ঞান যা শিখেছিলাম, সব দিয়ে সাজিয়ে গুছিয়ে ওনাকে বুঝাচ্ছি। উনি এমন একটা জায়গায় বসেছেন যেখান থেকে আমি বোর্ডে লিখার সময় ওনার দিকে পিছন ফিরে লিখতে হচ্ছে। বোঝানোর সময় আবার ওনার দিকে ফিরে বুঝাচ্ছি। আমি লিখার সময় বেশ তারিয়ে তারিয়ে আমার ভারী হিপটা দেখছেন বলে আমার কাছে মনে হলো। কারণ আমি ঘুরে যতবারই ঘুরে তাকিয়েছি, দেখেছি আমার হিপের দিক থেকে চোখ তুলে আমার দিকে তাকাচ্ছেন। সেসব পাত্তা না দিয়ে আমি আমার পারফর্মেন্স দেখাতে লাগলাম। এখন আস্তে আস্তে উনি আমাকে বিভিন্ন প্রশ্ন করা শুরু করেছেন। ওনার কাছে আমার প্ল্যানটা বেশ ইন্টারেস্টিং লেগেছে। কারণ একবার উনি বললেন, ‘This is very new concept!’ আমার মাঝে হঠাৎ বিপুল উৎসাহ এসে গেল। একটু আগের কথা ভুলে আমি ধরে ধরে ওনাকে বুঝিয়ে দিচ্ছি ঠিক কিভাবে আমি আগাতে চাই।

আমার উৎসাহ যে চরম সেটা বুঝতে পারলাম যখন উৎসাহের চোটে আমার হাত থেকে মার্কার টা টুপ্ করে পড়ে গেল মেঝেতে। মার্কারটা উঠানোর জন্য যেই নিচু হয়েছি, তখন তো বুঝতেই পারছেন কি হলো। আমি শুধু মনে মনে একবার গাল দিতে পারলাম, ‘হারামজাদা মফিজ!’। কারণ ভারী পাছার চাপে আমার টাইট সালোয়ারটার পাছার দিকে ফটাশ করে সেলাই ছিড়ে গেল। আমি তো লজ্জায় শেষ। আমার ভেজা প্যান্টিতে এসির ঠান্ডা বাতাস লাগতেই বুঝলাম যে জামাটা কোমরে আটকানো ছিল, আর ওনার সামনে আমার ভেজা প্যান্টিটা হা হয়ে গেল। আমি তড়িঘড়ি করে পিছনটা ঢেকে বসে পড়লাম একটা চেয়ারে। আমার তখন লজ্জায় মাথা কাটা যাচ্ছে যেন। একটু আগে ওনাকে যেই কাহিনীতে ধরলাম এখন আমার সাথেই সেটা হলো? চাকরিটা কি আর করবো কিনা এমন ভাবছিলাম, তখন উনি বললেন,
‘মিস তুলি, আপনি কি প্লিজ কন্টিনিউ করবেন? আপনার এপ্রোচটা ভালো হয়েছে। আমি গ্লোবাল হেড অফিসে এই প্ল্যানটা শেয়ার করতে চাই।’

আমার তখন পায়ের রক্ত মাথায় উঠে যাচ্ছে। আমি কি উত্তর দেব? নিশ্চিত চেয়ারটা ভিজিয়ে ফেলেছি একটু। শেষ মেষ সাহস নিয়ে বললাম, ‘ঠিক আছে। স্যার, তাহলে আমি আপনাকে শুধু শেষ একটা পার্ট দেখিয়ে শেষ করি।’ আমি ওনার দিকে পিছন ঘুরে বোর্ডে লিখা শুরু করতেই টের পেলাম, আমার পাছার উপর ফাটা স্যালোয়ার-এর ফুটো দিয়ে উনি একটা আঙ্গুল আমার ভেজা প্যান্টিতে ঘষছেন,
‘আপনি কি এটাই দেখতে চেয়েছিলেন?’
‘প্লিজ স্যার, আমরা একটা অফিসিয়াল এনভায়রনমেন্ট-এ আছি।’

‘তাহলে আনঅফিসিয়াল এনভায়রনমেন্টে ব্যাপারটা ঠিক ছিল?’ তখনও উনি আমার রসে ভেজা প্যান্টির উপর দিয়ে আঙ্গুল ঘষছেন। আমি নড়াচড়া করতে ভুলে গিয়েছি। এমনিতেই শরীরটা সকাল থেকে গরম হয়ে ছিল। প্ল্যান ছিল বাসায় গিয়ে জয়কে আজকে আচ্ছা মতো লাগানোর। কিন্তু এভাবে এখানেই এতো কিছু হয়ে যাবে, তাও একেবারে প্রথম দিনে, সেটা মানতে একটু কষ্ট হচ্ছিল। ওনার মতো ব্যক্তিত্ববান পুরুষদের নিচে নিজেকে এতদিন চিন্তা করে এসেছি। আজকে সেই সুযোগটা ছেড়ে দিব? কিন্তু এভাবে কারো সামনে শুয়ে যাওয়াটাও তো আমার সাথে বেমানান।

তাই ঘুরে বললাম,
‘স্যার প্লিজ। এটা একটা মিটিং রুম, এছাড়া দরজাও খোলা।’ ইশশ, দরজা খোলা বলতে গেলাম কেন! মানে দরজা লাগানো থাকলে ঠিক ছিল? শিট!
‘আজকে তো শুধু আপনিই নতুন জয়েন করলেন, আর আপনি যেহেতু এখানেই, তাহলে দরজা খোলা থাকলেও কোনো সমস্যা নেই। আপনার মতো ভুল করার লোক অফিসে আর নেই।’ ততক্ষনে উনি আমাকে সামনে থেকে জড়িয়ে ধরেছেন। স্যালোয়ার এর ফুটোটা ওনার খুব কাজে দিচ্ছে। দু’হাতে আমার মাংসল পাছার বলদুটো খামচে ধরে আমার ভোদার উপর ততক্ষনে দ্রুত আঙ্গুল বুলাচ্ছেন। হঠাৎ সেনসিটিভ জায়গায় সরাসরি হাত পড়াতে আমি একটু শিউরে উঠলাম।

ছোট্ট একটা শীৎকারও দিলাম,
‘আহঃ! স্যার, আজকে আমার প্রথম দিন। এখনও কেউ কাউকে চিনিনা।’ আমি তখনও মূর্তির মতো ওনার বাহুবন্ধনে দাঁড়িয়ে আছি।

‘আমি তো চিনতেই চাচ্ছি। আর আমাদের কাজই তো রিপ্রোডাকটিভ সিস্টেম নিয়ে। আজকে নাহয় প্র্যাকটিক্যাল শুরু হোক। এখানে লজ্জা পাওয়ার তো কিছু নেই। আপনি কি ম্যারিড?’ আমাকে উনি জিজ্ঞেস করছেন আমি ম্যারিড কিনা, আর ততক্ষনে একটা হাত পেছন দিয়ে স্যালোয়ারের ভেতরে ঢুকিয়ে দিয়ে খালি পাছাটা খামচে খামচে ধরেছেন। কি আশ্চর্য্য! জীবনে কোনোদিন এমনটা কেউ বলে? পাছা চটকে বলছে আমি ম্যারিড কিনা?

‘হ্যাঁ, কেন শুনি?’ ওনার চোখে চোখ রেখে জিজ্ঞেস করলাম।

‘না, ম্যারিড হলে একরকম আনম্যারিড হলে অন্য রকম।’ ততক্ষনে আমার একটা কানের ডগা চুষতে শুরু করেছেন। ‘হ্যাঁ, উমমম’ করে শীৎকার দিলাম আমি। কান আমার বেশ উইক পয়েন্ট। উনি খুবই চালু লোক। দেখে বুঝাই যাচ্ছে নারীদেহের ভাঁজে ভাঁজে কোথায় কামনা জাগিয়ে তুলতে হয় সেটা খুবই ভালো বোঝেন। উফফফ আমি আর পারলাম না। নিজেকে সপেঁ দিলাম। জড়িয়ে ধরলাম মাত্র আজকেই পরিচিত হওয়া আমার বসকে।

সুরেন স্যার আমার ব্রেস্টে এতক্ষন পর হাত দিলেন। কিন্তু ব্রেস্টের আসল জায়গায় হাত না দিয়ে, নিচে দিয়ে হাত বুলিয়ে দিচ্ছেন। আমার তখন যায় যায় অবস্থা। সারাদিনের উত্তেজনায় তখন ইচ্ছে করছিল ওনাকে বসিয়ে দিই ভোদার সামনে। মৌমাছির মতো একটু ঘুরে ঘুরে চাক থেকে চুইয়ে পড়া মধু খাক। কিন্তু এভাবে বসকে প্রথমদিন নির্লজ্জের মতো বলতে ইচ্ছে করলো না। আমি ঠিক করলাম চুপ করে থাকবো।

‘আপনার আউটফিটটা আমার খুব পছন্দ হয়েছে। এদুটো কিন্তু খুব সুন্দর বানিয়েছেন আপনার বর। উনি বেশ মাইডিয়ার লোক মনে হচ্ছে।’

ততক্ষনে আমার আর কথা বাড়াতে ইচ্ছে করছে না। উনি আমার উত্তেজনা টের পেলেন। আমাকে কনফারেন্স টেবিলের উপর বসিয়ে দিয়ে জামাটা তুলে ফেলতে চাইলেন। কিন্তু শক্ত ভাবে চেপে থাকা জামা তুলতে পারছিলেন না। আবার বুকের কাছে এত টাইট যে জামা গায়ে রেখেও দেয়া যাবেনা। আমি তাই চট করে হাত উঠিয়ে জামা খুলে ফেললাম। আমার ভেতরে তখন আগুন জ্বলছে। আমার বুকের নীল শিরা গুলো ফর্সা চামড়া ভেদ করে অস্পষ্টভাবে দেখা যাচ্ছে। সকাল থেকে অনেক ধকল গেছে আমার ব্রেস্ট এর উপর। ওনার একটা হাত বসিয়ে দিলাম আমার এক ব্রেস্টে। উনি তখন ঝট করে আমার ঠোঁটে ওনার ঠোঁট ডুবিয়ে দিলেন। আমি ওনার মাথাটা দুই হাতে ধরে ওনার জিভের সাথে ছোঁয়াছুঁয়ি খেলছি। আমার নীল ব্রা-টা তুলে বড় ব্রেস্ট দুটো আলগা করে দিলেন। এক হাতে কিভাবে যেন দুটো বোঁটাকেই ধরে নাড়াতে লাগলেন। তখন আমি কিছু দেখতে পাচ্ছি না চোখে, শুধু বুঝতে পারছি আমার একটা বড় মোটা জিনিস লাগবে ভোদায়। সুরেন স্যার এক হাতে আমার স্যালোয়ারের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে সামনেটা টেনে বড় করে দিলেন। আমি শুধু ‘উমমম উমমম’ করে বাধা দেয়ার নিষ্ফল চেষ্টা করলাম। সুবিধাই হয়েছে ওনার আজকে। মনে মনে আরেকবার বললাম ‘মফিজের বাচ্চা!’। পরে মনে হলো, ভালোই তো হলো, প্রথম দিনেই স্বামীদের মতো করে বিড়াল মারছি।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#4
আমার পা দু’দিকে সরিয়ে দিয়ে আমার মাঝামাঝি চলে এলেন উনি। বলবান পুরুষালি থাবায় আমার বুকের বারোটা বাজিয়ে দিচ্ছেন। আর আমার নির্লজ্জ্ব ব্রেস্ট দুটোও ওনার হাতের খেলায় এদিক ওদিক লাফিয়ে বেড়াচ্ছে। প্যান্টির ফাঁকা দিয়ে আমার ভোদায় হাত দিয়েই ঠোঁট থেকে মুখ তুলে বললেন, ‘আপনি তো দেখছি একেবারে রেডি, মিস তুলি!’

‘রেডি তো দেরি করছেন কি কারণে?’ আমি দ্রুত স্যালোয়ারের বাঁধন খুলতে গেলে উনি আমাকে থামালেন, ‘এভাবেই থাক না, অনেক সেক্সী লাগছে।

স্যালোয়ার পরা কাউকে ফুটো দিয়ে লাগাচ্ছি ভাবতেই আমার ভালো লাগছে।’ আমি কিছু বলতে পারলাম না, কারণ ততক্ষনে আমার ঠোঁটে উনি আবার ঠোঁট ডুবিয়ে দিয়েছেন। আমার ভেতরটা একেবারে প্লাবিত হয়ে গেছে। ক্লিটে ওনার আঙুলের ঘষায় আমি কয়েকবার ওনার হাত চেপে ধরলাম। ভেতরে আঙ্গুল দিতে চাইলাম। কিন্তু উনি নাছোড়বান্দা, আমাকে টিজ করে যাবেন। ওনার আঙ্গুল গুলো ভোদার চারপাশে ঘোরাঘুরি করলেও ভেতরে ছোঁয়াচ্ছেনই না। আমি যতটা পারছি টেবিলের উপর পাছা ঘুরিয়ে ভোদার ভেতরটা নাড়ানোর চেষ্টা করছি। এমন নাছোড়বান্দা মানুষ হয়? দেখতে পাচ্ছেন আমি হর্নি হয়ে আছি! একটা আঙ্গুল ভেতরে দিলে কি হয়! আমি লজ্জা ভেঙে বললাম, ‘প্লিজ, স্যার, প্লিজ, টিজ করবেন না ওখানটায়। আমি আর পারছি না।’

উনি এই সিগন্যালের অপেক্ষাতেই ছিলেন। সাথে সাথে নিচে নেমে গেলেন। আমাকে কনফারেন্স টেবিলের একেবারে কিনারায় এনে বসালেন। প্যান্টিটা ফাঁক করে ধরে স্যালোয়ারের নিচের ছেড়া অংশটা দিয়ে ক্লিটের ওপর ঘুরিয়ে ঘুরিয়ে জিভ চালাতে লাগলেন। ‘উউউউউউউমমম উউউউউউ আউ!’ করে তখন শীৎকার করে যাচ্ছি। উনি নিচে নামলেও আমার দুটো দুধই খামচে অস্থির করে তুলছেন। মাঝে মাঝে একটা আঙ্গুল আমার মুখে ঢুকিয়ে দিচ্ছেন।

আমি ওনার মাথাটা দু’হাতে ধরে আমার ভোদার জায়গামতো ওনার জিভটা লাগাচ্ছি। উনি খেলাটা বুঝতে পেরে আমার উপর ছেড়ে দিলেন। আমি ওনার মাথাটাকে ধরে আমার নিচ থেকে টেনে ওপরে ওঠাচ্ছি। উনি শুধু জিভ বের করে নাড়িয়ে যাচ্ছেন। প্রচন্ড মজা পেলাম আমি। কারণ আমার মতো করে আমি মজা নিতে পারছি। একটু পর উনি জিভটা লম্বা করে বের করে দিলেন। তখন লম্বা জিভের ছোঁয়ায় আমার আরো উত্তেজনা চলে আসলো। একদম পুরো নিয়ন্ত্রণ আমার হাতে। নিজের মতো করে ওনার জিভটা দিয়ে আমার ভোদার ফাটলটা ঘষতে লাগলাম।

উনি খুবই দুষ্টু, মাঝে মাঝে আমার ভোদার পাপড়িতে দাঁত বের করে ঘষে দিচ্ছেন। আমার ব্রেস্টে প্রবল সুখ আর ক্লিটের উপর ছন্দে ছন্দে ওনার শক্ত জিভের ছোয়া বেশিক্ষন নিতে পারলাম না। আমার হঠাৎ পানি ছাড়তে শুরু করলো। ‘আআআআ’ করে প্রবল শীৎকারে আমার অর্গাজম হয়ে গেল। ওনার চোখে মুখে পানি ছিটকে পড়তেই উনি চট করে সরে গিয়ে প্রবল বেগে আমার ক্লিটটা ঘষে দিতে লাগলেন। আমার ধারাটুকু শেষ হওয়া পর্যন্ত উনি প্রবলভাবে ক্লিটের বারোটা বাজিয়ে দিলেন। আমার তখন হাঁসফাঁস লাগছে। ভেতরে কিছু একটা দিতেই হবে। আমি হঠাৎ খেয়াল করলাম, আমার মোটামুটি সব কাপড় খোলা হয়ে গেলেও ওনার প্যান্টের চেইনই এখনো খুলেননি। আমার একটু খারাপ লাগলো, বেচারা আমার জন্য ব্লোজবটা ঐসময় শেষ করতে পারেননি। আমি বললাম,
‘দেখি তো আপনার পিনাসটা একটু, একদম লুকিয়ে রেখেছেন কেন?’

‘লুকিয়ে রাখবো কেন? দেখলাম আপনি একটু বেশি হর্নি হয়ে আছেন, তাই আর বের করি নি।’ একহাতে দ্রুত প্যান্টের চেইন খুলে আন্ডারওয়ার এর ফুটো দিয়ে ওনার বাঁশের মতো মোটা বাদামী ধনটা বের করলেন। আমাকে টেবিলের ওপর পুরোপুরি আড়াআড়ি করে শুইয়ে দিয়ে আমার মুখের কাছে ওনার চামড়ায় ঢেকে ধনটা ঠোঁটের ওপর ছোঁয়াচ্ছেন। আমি একহাতে ধরে ধনের মুন্ডিটা বের করে আনলাম। কি সুন্দর গোলাপি চকলেটের মতো। জয়েরটা তো '.ি করা, তাই ওর মুন্ডিটাও বাদামি। কিন্তু ওনার গোলাপি মুন্ডিটা দেখেই আমার ভীষণ ভালো লাগলো। আমি ওনার ধনটা আমার চোখে মুখে কিছুক্ষন ছোঁয়ালাম। ততক্ষনে উনি আমার ভোদায় একটা আঙ্গুল ভরে দিয়েছেন। আমি ‘আঃ’ করে কঁকিয়ে উঠলাম। এতক্ষন পর কিছু একটা ঢুকলো ওখানটায়। আমি ওনার ধনটা মুখের ভেতর নিয়ে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছি। কি সুন্দর নরম আর মাখনের মতো পেলব মুন্ডিটা। মনে হচ্ছে একদম আইসক্রিম। নোনতা প্রি-কাম বের হচ্ছে ওনার একটু একটু। আমি দুইহাতে ধরে ভালো করে চেটে চেটে দিচ্ছি। বেচারাকে একটা ভালো অভিজ্ঞতা দেওয়া দরকার। শত হলেও উনি তো আমার ডিরেক্ট বস।

আমার ভোদায় আঙুলের গতি বাড়িয়ে দিয়ে আমার দুটো বোঁটা মুখে নিয়ে চুষছেন। কি সুন্দর করে ঘুরিয়ে ঘুরিয়ে চুষছেন। একেবারে বাচ্চাদের মতো করে আদর করে ধরে। মাঝে মাঝে একটা ব্রেস্টকে পুরো মুঠো করে ধরে নিয়ে বোঁটাটাকে একেবারে খাড়া করে বের করে আনছেন। তারপর সেটাকে ফুলে থাকা বেলুনের মতো করে দাঁত দিয়ে আর জিভ দিয়ে ঘষে ঘষে চেটে দিচ্ছেন। এর মধ্যেই কখন যেন দাঁত দিয়ে চুষে কয়েকটা হিকি বসিয়ে দিলেন আমার ব্রেস্টে। আমি তখন ভোদায় আরো বড় কিছু চাইছিলাম। বুদ্ধি করে বিচিদুটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর হাত দিয়ে সুরেন স্যারের ধনটা খেচে দিচ্ছিলাম।

এতে বেশ কাজ হলো। উনি আমাকে টেবিলে উপর ঘুরিয়ে নিয়ে আমার পাছাটা টেবিলের বাইরে কিছুটা বের করে নিয়ে আসলেন, দুই হাতে আমার স্যালোয়ার পরা পা দুটো উপরে তুলে ভোদার ফুটোতে ওনার ধনটা ঘষতে লাগলেন। ‘মিস তুলি আপনি কি জয়েন করার জন্য রেডি?’ আমি তখন কামার্ত চেহারা নিয়ে শুধু মাথাটা উপর নিচ নাড়লাম। হাতে ধরে নিজেই ওনার ধনটা ভোদার মুখে সেট করে দিচ্ছি। প্যান্টির ফাঁক দিয়ে ভোদার ফুটোটা খুঁজে বসাতে একটু বেগ পেতে হলো। কিন্তু উনি নিজেই ধনটাকে নাড়িয়ে ভোদার মুখে বসাতে সাহায্য করলেন।

‘Your joining is accepted!’ বলে ধীরে ধীরে আমার ভোদায় ওনার ধনটা ঢুকাতে লাগলেন। যদিও ভোদাটা ভিজে একদম রেডি হয়েছিল, এর উপর আমি থুতু দিয়ে পুরো ধনটা মাখিয়ে দিয়েছিলাম, কিন্তু আমার ভোদায় ওনার প্রথমবার ঢোকাতে বেশ কষ্ট হচ্ছিল। উনি আমার টাইট ভোদা পেয়ে আস্তে আস্তে ছোট ছোট স্ট্রোকে অর্ধেকটা ধন ঢুকিয়ে ফেললেন।

আমার তখন খালি মনে হচ্ছিল উনি ছিড়ে ফেলুক আমার ভোদার দেয়াল। ছিড়ে ঢুকিয়ে দিক ওনার মোটা ধনটা। আমি টেবিলের পাশটা আঁকড়ে ধরে নিজেকে শক্ত করে আটকালাম। যাতে প্রবল স্ট্রোকের চাপে সরে না যাই। আমার আধখোলা ব্রা-য়ের উপর দিয়ে দুধ দুটো বেঢপভাবে ফুলে বের হয়ে আছে। বোঁটা দুইটা ফ্যাল ফ্যাল করে নতুন মানুষটাকে দেখছে যেন।

উনি একটু পর বাকি অর্ধেকটা একটা লম্বা ধাক্কা দিয়ে পুরো ধনটা আমার ভোদায় ভরে দিলেন। আমার ভোদায় যেন রসের বান ডাকলো। ভোদার দেয়াল মোটা ধনের চাপে টাইট হয়ে ওনার ধনটা কামড়ে ধরে আছে। উনি এরপর আস্তে আস্তে স্ট্রোকের গতি বাড়িয়ে দিলেন। আমিও ভোদার দেয়াল চেপে ধরে ওনার ধনটাকে একেবারে টাইট করে ভেতরে গেঁথে নিচ্ছিলাম। আমার জরায়ুর মুখে এ-স্পটে গিয়ে ওনার ধনের ধাক্কা লাগছে অবিরত। প্রচন্ড সুখে তখন আমার চিৎকার করতে ইচ্ছে করছিলো।

‘আঃ আঃ আঃ আঃ আমমম আঃ উমমম আঃ আঃ।’ করে আমি শুধু শীৎকার করে যাচ্ছি। ভুলে গেলাম আমি নিজের অফিসে। কিন্তু উনি কান্ট্রি হেড হিসাবে নিশ্চই আমার থেকে বেশি জানেন। আমাকে যেহেতু শব্দ করতে বাধা দিচ্ছেন না, তাই নিজেকে আর কষ্ট দিলাম না। মনের সুখে শীৎকার দিচ্ছি। ‘ফাক মি স্যার! ফাক হার্ডার! আঃ আঃ আঃ আআআঃ! লেট্স ট্রাই দ্যা নিউ প্রজেক্ট! উমমম!’ উনি একমনে আমার পা উঁচু করে ধরে কিছুক্ষন ঠাপানোর পর আমার পা ছেড়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে ব্রেস্ট দুটো পিষতে লাগলেন। আমি নিজে আমার ক্লিটে ক্রমাগত ঘষে যাচ্ছি। ‘উফ আঃ আঃ আমমম উঃ!’ করে শীৎকার করছি। উনি আমার পা দুটো আমার বুকে চেপে বসাতে পারছেন না। স্যালোয়ারটা টাইট হয়ে আমার পাছাটার শেপ একদম বের হয়ে আছে কাপড়ের উপর দিয়ে।
Like Reply
#5
কিছুক্ষন এভাবে স্ট্রোকের পর আমার ব্রেস্ট দুটো খামচে ধরে আমাকে টেবিল থেকে টেনে ওঠালেন। আমার ঠোঁটে একটা গাঢ় কিস করে আবার শুইয়ে দিলেন। আমি শুধু তখন ওনার ক্রমাগত শক্তিশালী স্ট্রোকের ঠেলায় ধরাশায়ী। আমাকে টেবিলে শুইয়ে ধনটা গেঁথে রেখেই আমাকে উল্টে দিলেন। মোটা ধনটা যেন আমার ভোদাটাকে শক্ত করে আঁকড়ে ধরে ভেতরে ছিড়ে ঘুরে যেতে চাইলো।

ওনার এই ১৮০ ডিগ্রি ঘোরানোতে আমার জি-স্পটে একটা প্রবল ঘষা লাগলো। আমার শিরা ধমনীতে যেন একটা হয় ভোল্টেজ শক প্রবাহিত হলো তখন। আমাকে ঘুরিয়ে পা মেঝেতে নামিয়ে দিয়ে টেবিলের উপর আমার বুক রেখে ডগি স্টাইলে নিয়ে গেলেন। এত কিছু করলেন কিন্তু ওনার মোটা ধনটা আমার ভোদা ছেড়ে বেরই হলো না! কি টাইট করে ভোদায় ঢুকেছে রে বাবা!

আমার স্যালোয়ারটা তখন নিচে পুরোপুরি ছিড়ে ফাঁক হয়ে গেছে। উনি আমার টাইট হয়ে থাকা পাছায় ক্রমাগত চড় মারতে লাগলেন। আর স্ট্রোকের গতি বাড়িয়ে দিলেন। ওনার ধনটা তখন আমার জি-স্পটে একদম ঘষে ঘষে চলছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। নিজের ব্রেস্টে নিজে শক্ত করে চিপে ধরে ‘আঃ আঃ আঃ আঃ আঃ’ করে লম্বা একটা শীৎকার দিয়ে দ্বিতীয়বারের মতো অর্গাজম করলাম। আমি বুঝতে পারছি ওনার স্ট্রোকের গতি বেড়ে গেছে। আমার স্যালোয়ারের মাধুর্য্যে উনি বেশ হর্নি হয়ে গেছেন। নাহলে স্যালোয়ার খুলেই যেখানে আরাম করে লাগাতে পারতেন সেখানে স্যালোয়ার পরিয়ে লাগানোর একটাই মানে। আমাকে অর্ধনগ্ন অবস্থায় দেখে ওনার বেশি ভালো লাগছে।

হঠাৎ আমার ব্রেস্ট দুটো অমানুষিক শক্তিতে দুইহাতে চিপে ধরে স্ট্রোকের গতি প্রবলভাবে বাড়িয়ে দিলেন। আমাকে টেবিলের ওপর ঠেসে ধরে আমার ভোদার ভেতরে হড়হড় করে মাল ছেড়ে দিলেন। আমি ‘না না’ করে চিৎকার করে উঠলাম। কারণ আমি পিল খাই না। যদিও বেশ বুঝতে পারছিলাম কিছু আমার জরায়ুর একদম মুখে গিয়েই পড়েছে। আমি তখন বেশ টেনশনে পড়ে গেলাম। একটু আনন্দের জন্য কি বিপদ অপেক্ষা করছে কে জানে। জয় কক্ষনো আমাকে পিল খেতে দেয় না। কারণ ও মেয়েদের পিল খাওয়াটাকে পছন্দ করে না। উনি আমাকে চেপে ধরে ওনার শেষ ফোটা বের হওয়া পর্যন্ত অপেক্ষা করলেন। আমার ভোদা থেকে ওনার ধনটা বের করতেই চুইয়ে ওনার আর আমার কাম ভোদা থেকে বের হতে লাগলো। উনি একটা টিস্যু দিয়ে সেটা মুছে দিলেন।

আমাকে দাঁড়া করিয়ে করিয়ে আমার ঠোঁটে ওনার ঠোঁট চেপে একটা গভীর চুমু দিলেন। আমার মাথায় তখন অন্য টেনশন। উনি যে ভেতরে ফেললেন এখন কি হবে? যদিও অনেক ভালো লাগে আমার কিন্তু, এভাবে তো বিপদ। আমি সাহস করে বললাম,
‘স্যার, আসলে আমি তো পিল খাই না। যদিও এখন আমার সেফ পিরিয়ড চলার কথা, কিন্তু কিছু তো বলা যায় না।’
‘আরে সেসব নিয়ে টেনশন করছেন কেন? আমার তো চারটা বাচ্চা।’

‘মানে?’ অবাক হলাম আমি, ওনার চারটা বাচ্চা তো আমার কি? এইটা কি তাহলে শুধু আমার বাচ্চা হবে নাকি? অদ্ভুত!
‘মানে আমার তো বয়স হয়েছে। আর আমি সেক্সটা খুব এনজয় করি। তাই, আমার ভ্যাসেকটমি করিয়েছি পাঁচ বছর আগে।’
‘ওয়াও!’ আমি সব ভুলে ওনাকে জড়িয়ে একটা চুমু দিলাম। তাই-তো! উনি যদি অপারেশন করিয়েই থাকেন তাহলে তো বেশ! চরম! ওনাকে দিয়েই এখন থেকে ভেতরে ফেলা যাবে। গরম তরলটা যখন ভেতরে ছিটকে বের হয় তখন আমার বেশ লাগে! এমনকি আমার স্বামী বেচারাও তো ভেতরে ফেলতে পারেনা সবসময়।

‘সেক্সটা এনজয় করতেই অপারেশনটা করিয়েছি। এখন মনের মতো কোনো টেনশন ছাড়াই সুখে ভেতরে ফেলতে পারি। আপনার ভালো লেগেছে?’

‘অনেক!’ জামা কাপড় পরতে শুরু করলাম। ভালো করে দেখে নিলাম ব্রেস্টের কোথায় কোথায় হিকি বসিয়েছেন। আজকে জয়ের মুখ চেপে ধরে অন্ধকারে সেসব জায়গায় হিকি বসাতে হবে। নইলে বিপদ। আর পার্মানেন্ট কন্ট্রাসেপ্টিভ-এর কনসেপ্টটা আমার বেশ লাগলো। তাহলে তো আমি নিজেই আইইউডি বসাতে পারি। টানা দশ বছর তাহলে মনের সুখে যে কারো সিমেন নিতে পারবো ভেতরে। জয়ও প্রচন্ড খুশি হবে। আমার চিন্তায় বাধা দিয়ে স্যার আমাকে বললেন,
‘আপনার কি ট্রান্সপোর্ট আছে? ড্রপ করে দিব কোথাও?’

‘আমি চলে যেতে পারবো। আমার বাসা ধানমন্ডিতেই।’
‘ওহ, তাহলে ভালোই। কিছু মনে না করলে আমি ড্রপ করে দিই চলুন।’
‘নাহ, ঠিক আছে, আমি চলে যেতে পারবো।’
‘নো নো, চলুনতো।’ আমাকে একরকম জোর করেই রাজি করিয়ে গাড়িতে উঠলেন সুরেন স্যার।

পরে বুঝলাম কেন আমাকে জোর করে ড্রপ করে দিতে চাইছিলেন। কারণ, গাড়িতে পুরোটা সময় আমার পাছার নিচে হাত ঢুকিয়ে স্যালোয়ারের ফুঁটোতে আঙ্গুল দিয়ে আমার ভোদাটা রগড়ে দিচ্ছিলেন। উনি বেশ ভালোই মজা পেয়েছেন আজকে বুঝাই যাচ্ছে। যাক, তাহলে আমার চাকরিটা বেশ ভালোভাবেই শুরু হলো।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#6
chakri choluk abong aro experience share howk. very nice stroy
Like Reply
#7
Joss....joldi update den
Like Reply
#8
দাম্পত্যের অচেনা শৃঙ্খল – পর্ব ০২

===============
জয়ের গাইনি শিক্ষা
===============
জয়ের প্যান্টের পকেটে এই মুহূর্তে তিনটা জিনিস গুরুত্বপূর্ণ। বাম পকেটে মোবাইল, পিছনের পকেটে ওয়ালেট আর ডান পকেটে থাকা কন্ডোমের একটা বক্স। বুক পকেটে দুইটা কলম আছে, ততটা গুরুত্বপূর্ণ কিছু না। আমি কন্ডোমের বক্সটা পকেটে হাত ঢুকিয়ে হাতে ধরে আছি। পাতলা রাবারের কি এক জাদু। পৃথিবীর জনসংখ্যা বৃদ্ধি আর কত শত ভাইরাসের সাথে চরম মুহূর্তে পার্থক্য তৈরী করে দেয়। আজকে তুলির আঁচড়ে ক্যানভাস রাঙানোর ইচ্ছে আছে। তুলিকে নতুন একটা স্টাইল শিখতে হবে। বাসায় ওঠার আগে ভাবছিলাম, আজ তো তুলির নতুন অফিসে জয়েনিং ছিল। কেমন কাটলো বেচারীর দিনটা, কে জানে? মেয়েটা খুব ভালো। ওর মতো বৌ পেতে হলে পুরুষদের তিন পুরুষ সাধনার দরকার আছে। যে কেউ তুলির মূল্য বুঝবে না। খুব ভাব দেখায় যে আমাকে খুব একটা পাত্তা দিচ্ছে না, কিন্তু ঠিকই দিন গুনে বের করবে কবে আমি ওর ভেতরে ফেলতে পারবো। এমন একটা লক্ষ্মী মেয়ে আমার কপালে কিভাবে যেন জুটে গেলো। বিয়ের আগে দেখাদেখির দিন, প্রথম দেখতে গিয়ে যদিও ওর ভীষণ আঁকাবাঁকা শরীরটা আমাকে আকর্ষণ করেছিল। কিন্তু, ওর খিল খিল হাসির শব্দেই আমি ওর প্রেমে পড়ে গিয়েছিলাম। এত সুন্দর করে যেই মেয়ে হাসতে পারে তার ভেতর কোনো কুটিলতা থাকা সম্ভব নয়।

ঘরে ঢুকে দেখলাম তুলি তখনও শাওয়ারে। অরিত্র এসে ঝাঁপিয়ে পড়লো আমার উপর। সারাদিন কি কি খুঁটিনাটি করেছে তার বিস্তারিত ইতিহাস। সাথে করে ওর স্পাইডারম্যান পেন্সিল এনেছি কিনা জিজ্ঞেস করতেই মনে পড়লো, পেন্সিলটা কেনা হয় নি। কি আর করা। ছেলেকে বুঝ দিয়ে গেলাম আবার বাইরে। ২০ মিনিট পর ফিরে এসে অরিত্রকে তার পেন্সিল বুঝিয়ে দিয়ে তবেই নিস্তার পেলাম। রুমে এসে দেখি তখনও তুলি শাওয়ারে। নক করলাম বাথরুমের দরজায়,
‘কি ব্যাপার টিকলু, সব ঠিক আছে তো?’
‘হুঁ, বেরোচ্ছি।’
‘বুঝলাম না আজকে পুরো মাসের গোসলটা একবারে করে নিচ্ছ নাকি? বের হও। তোমার গল্প শুনি।’
‘আসছি বাবা! একটু অপেক্ষা করো না!’

তুলি বের হয়ে এলো। মেয়েটাকে আজকে একেবারে পরীর মতো লাগছে। কে বলবে ওর দুইটা বাচ্চা? কি সুন্দর করে মাথায় টাওয়েলটা বেঁধেছে! দেখেই ইচ্ছে হলো বিছানায় নিয়ে যাই। কিন্তু আজকেই মাত্র নতুন অফিস করে এসেছে। আপাততঃ চিন্তাটাকে মাথা থেকে ঝেড়ে ফেললাম। আমি বাগড়া দিলাম,
‘কি ব্যাপার? শাওয়ার নিচ্ছিলে নাকি বাথরুমের কল ঠিক করছিলে?’
‘এসেই ভ্যা ভ্যা করছো কেন? আজকে একটু টায়ার্ড।’
ওহ মাই গড! লক্ষণ তো সুবিধার না। টায়ার্ড মানে? তখনও কন্ডোমের প্যাকেটটা পকেটে। মুখে বললাম, ‘টায়ার্ড তো কি হয়েছে? শাওয়ার তো নিয়ে আসলে, না হলে একটু ম্যাসাজ দিয়ে দিতে পারতাম।’
‘ওলে আমাল বাবুতা!’ বলে চুক করে ঠোঁটে একটা চুমু দিল তুলি।
ইশশ! কি সুন্দর করে আদর করে মেয়েটা! ওকে কাছে টেনে নিয়ে গলায় আর কানে একটু আদর করে দিলাম। বাধা দিল আমাকে,
‘উফ! ছাড়ো এখন। বাচ্চারা কেউ আসবে।’


রাতে বিছানায় স্পুনিং করে দু’জন শুয়ে আছি। আমার আর তুলির রসে মাখামাখি হয়ে থাকা কন্ডোম লাগানো নেতিয়ে পড়া বাড়াটা চেপে রেখেছি তুলির বিশাল পোঁদের ফাটলটাতে। দুটো হাতে তখনও জড়িয়ে ধরে আছি ওর ল্যাতপেতে দুধদুটো। তুলি হঠাৎ বললো,
‘জানো, আজ না অফিসে একটা জিনিস দেখলাম।’
‘কি জিনিস? তোমাকে দেখে তোমার বসের প্যান্ট তাবু হয়ে গেল?’
‘ধুর! ফালতু কথা কম বলো। শোনোনা, আমি ভেবেছি আমি আইইউডি নিবো।’
‘আইইউডি মানে?’ জিজ্ঞেস করলাম আমি।
‘আরে লং টার্ম কন্ট্রাসেপ্টিভ, দশ বছর কাজ করবে।’
‘মানে? ডায়াফ্রামের মতো কিছু?’
‘না, আমি কপার আইইউডি নিব। হরমোনালে যাবো না।’

পিছন থেকে শক্ত করে জড়িয়ে ধরলাম তুলিকে, ‘মানে বলছো, তাহলে আমি তখন সরাসরি ভেতরে? প্রতিবার? আর কোনো পিল ও খেতে হবে না?’
‘হ্যাঁ রে বাবা, হ্যাঁ। বুদ্ধিটা ভালো পেয়েছি না?’
‘ভালো মানে? চমৎকার! কি সব বলছো। আমার তো ভেবেই আবার দাঁড়িয়ে যাচ্ছে প্রায়!’ আমিতো খুশিতে ডগমগ! বলে কি মেয়েটা! এত সব চিন্তা করে ও আমাদের জন্য? ওর কানের নিচটা মুখে নিয়ে চুষে দিচ্ছি।
‘আমি কালকে অফিসে গিয়ে ডাক্তার এর এপয়েন্টমেন্ট নিব। তুমি অফিস শেষে চলে আসতে পারবে না? ধানমন্ডিতেই কোথাও যাবো। পারবে না?’
‘পারবো না মানে? আমি তাহলে কালকে ছুটি নেই?’
‘না-না, ছুটি নষ্ট কোরোনা। বেশিক্ষন লাগবে না। সন্ধ্যায় গেলেই হবে। ঠিক আছে?’
‘ঠিক ঠিক। থ্যাঙ্ক ইউ চুটুল সোনা!’ ফিস ফিস করে বলছি তখন ওর কানের সাথে মুখ লাগিয়ে।
‘কি ব্যাপার আবার রেডি হচ্ছ মনে হচ্ছে?’
‘আমি তো রেডি-ই কন্ডমটা শুধু শেষ বারের মতো পরে নিই আজকে। চরম লাগছে জানো?’ সে রাতে কন্ডোম পরে শেষ দিনের মতো তুলিকে চুদে দু’জনে ঘুমিয়ে গেলাম।

পরদিন অফিসে লাঞ্চ করতে উঠেছি, তখন তুলির ফোন এলো,
‘শোনোনা, আজকে সন্ধ্যায় ধানমন্ডি ৪/এ-তে ডক্টর লামিয়ার সাথে আমার রাত নয়টায় অ্যাপয়েন্টমেন্ট। তোমাকে ঠিকানা টেক্সট করে দিচ্ছি, চলে এসো, কেমন?’
‘আমি তোমাকে নিয়েই যাই তোমার অফিস থেকে?’
‘না-না ঠিক আছে, তুমি চেম্বারে চলে এসো। আমি অফিসের গাড়িতে চলে যাবো। ওকে?’
‘আচ্ছা ঠিক আছে, রাখি তাহলে? আমি পৌঁছে তোমাকে জানাবো, ওকে?’

‘ওকে’ বলে ফোন রাখলো তুলি। ওর এই চাকরিটা বেশ ভালোই মনে হচ্ছে আমার কাছে। সবচেয়ে বড় কথা বিদেশী এনজিও, বেশ মালদার অফিস। সন্ধ্যায় কিছুক্ষন কাছের কলিগদের সাথে আড্ডা দিয়ে রওনা করলাম চেম্বারের দিকে। বাইরে অপেক্ষা করছি, তখন দেখলাম তুলি এসে নামলো ওদের অফিসের গাড়ি থেকে। কাকে যেন বিদায় দিল। ও আসতে জিজ্ঞেস করলাম,
‘ঠিক তো সব? উঠি, চলো?’

‘চলো, গাড়িতে আমার বস সুরেন স্যার ছিলেন। খুব ভালো মানুষ জানো? আর আমাকে অনেক সাপোর্ট করছেন।’
‘সাপোর্ট কি উনি নিজে করছেন নাকি ‘কিছু’ দিয়ে তোমাকে সাপোর্ট দিচ্ছেন? হা হা হা।’
‘পাবলিক প্লেসে বেহায়ার মতো হ্যা হ্যা করে হাসছো কেন?’
‘আজকে আমার চরম সুখের দিন বুঝলা? ইচ্ছে হচ্ছে তোমাকে কোলে করে নিয়ে যাই ডাক্তারের চেম্বারে।’
‘আহ! বাবুটাল কত্ত শখ! লিফটে ওঠো। চার তলায়।’ শাসন করে দিল আমার আদিখ্যেতা।

ডক্টর লামিয়া নামে যিনি ডাক্তারের চেয়ারে বসে আছেন, তিনি কি মডেল নাকি ডাক্তার সেটা নিয়ে আমি একটু দ্বিধায় পড়ে গেলাম। বয়স বড়োজোর তিরিশ কি পঁয়ত্রিশ। প্রায় আমার সমান বলা চলে। চিন্তা করছি তখন, বাংলাদেশে একজন দাঁতের ডাক্তার আছেন যিনি মডেল হিসেবে অনলাইনে বেশ জনপ্রিয়, কিন্তু ইনি আবার কে? ‘গাইনি ডাক্তার লামিয়ার কান্ড!’-এই ধরণের শিরোনাম কখনো শুনেছি বলে তো মনে পড়লো না। ডাক্তার বেশ প্রফেশনাল। ঢাকা মেডিকেল থেকে পাশ করা। মানে মাথায় শুধু বুদ্ধি আর বুদ্ধি গিজগিজ করে এই রূপসীর।

তুলিকে ওনার পাশে একটা রুমে নিয়ে গেলো। কিছু পরে আমাকে ভেতরে ডাকলো একজন নার্স। গিয়ে দেখি গাইনি চেয়ারে আমার শখের বৌটা দুই পা ফাঁক করে আধবসা হয়ে আছে। ইশশ। নিজের বৌ! তারপরেও ওভাবে দেখেই বেশ উত্তেজনা চলে আসলো আমার! এর উপর সুন্দরী ডাক্তার ওর গুদে একটা মোটা ধনের সাইজের স্পেকুলাম ঢুকিয়ে গুদের ভেতরটা হা করে রেখেছে। ভেতরটা কি সুন্দর! গোলাপি গুদের দেয়ালটা যেন জীবন্ত। দেয়ালের ভাঁজে ভাঁজে আঁকিবুকি কাটা। বাসায় এরকম একটা চেয়ার কিনবো কিনা সেই চিন্তায় বাধা দিয়ে ডক্টর লামিয়া বললো,
‘আপনার ওয়াইফের প্রসিডিউরের সময় থাকতে আপনার আপত্তি নেই তো?’

‘আপত্তি থাকবে কেন? আপনি আসলে ইন্টারন্যাশনাল লেভেলের একজন ডাক্তার। আমাদের দেশে তো হাজবেন্ডদেরকে তাড়িয়ে দেয়া হয়। আপনার মতো ডক্টর পাওয়া ভাগ্যের ব্যাপার!’

হাতের গ্লাভস খুলে নতুন গ্লাভস পরতে পরতে লামিয়া বললো, ‘আসলে একজন পেশেন্ট এর অ্যাটেন্ডেন্ট এর পূর্ন অধিকার আছে ছোটখাটো প্রসিডিউর-এ থাকার সময়। আমাদের দেশে এসব নিয়ে অনেক হেজিটেশন কাজ করে, সেটা আমি আমার চেম্বারে প্রমোট করতে চাই না।’ তুলি দেখলাম মুখ টিপে হাসলো ডাক্তারকে ফুলাচ্ছি দেখে।

আমাদের দু’জনকে ডক্টর লামিয়া সব বুঝিয়ে বললো যে ও কিভাবে আইইউডি-টা বসাবে। এর ভালো এবং খারাপ দিকও বুঝিয়ে বললো। একটু পর নার্স জিনিসটা নিয়ে আসলো। প্যাকেট খুলে ধরতেই ‘T’ আকৃতির একটা রাবারের মতো জিনিস বের করলো। তামার তার ঘন করে প্যাঁচানো লম্বা মাথাটায়। আমি বিপুল উৎসাহে ডাক্তারের কাজ দেখছি। এতক্ষন পিছনে থাকলেও এবার তুলির পাশে চলে গেলাম। আহারে, আমার বৌটা গুদটা আলগা করে রেখেছে, কিন্তু ভেতরে কিছু যাওয়া আসা করছে না। ভেবে খারাপ লাগলো। ওর মাথায় একটা চুমু দিলাম আমি। আমি চুমু দিয়েছি দেখে লামিয়া দেখলাম মিটি মিটি হাসছে।

ডক্টর লামিয়া রেডি হতেই আমি তুলির কোমরের কাছে গেলাম। কিন্তু ডক্টর লামিয়া ঝুকে যখন ভেতরে আইইউডিটা অ্যাপ্লিকেটর দিয়ে বসাচ্ছে তখন ওর ব্লাউজের ফাঁক দিয়ে গভীর ক্লীভেজটা একেবারে পরিষ্কার দেখতে পাচ্ছি। কি সুন্দর তুলতুলে দুটো বল। কে বলবে, ডক্টর লামিয়া মডেল না? আমি উত্তেজনায় তুলির পায়ে হাত রাখলাম। সাথে সাথেই একটা কড়া ধমক খেলাম,
‘পেশেন্টকে টাচ করবেন না এখন! লাইনআপ নষ্ট হয়ে যাবে।’
‘সরি, ও ব্যাথা পাবে না তো?’ কণ্ঠে উদ্বেগ নিয়ে জিজ্ঞেস করলাম।
‘তেমন কোনো ব্যাথা পাবে না, আপনার টেনশনের কিছু নেই।’
‘আপনি না, অনেক ভালো একটা ডক্টর।’

আমার কথা শুনে মুচকি হাসছে ডক্টর লামিয়া। আর দল পাল্টিয়ে তুলিও ডক্টর লামিয়ার সাথে যোগ দিয়েছে। ততক্ষনে আমার বৌয়ের গুদ থেকে অ্যাপ্লিকেটরটা বের করে এনেছে ডক্টর লামিয়া। আমাকে কাছে ডাকলো। তুলির গুদের ভেতরে দেখিয়ে বললো,
‘একটা সুতার মতো দেখতে পাচ্ছেন?’
‘কোথায়?’ আমি তো তখন শুধু আমার বৌয়ের গোলাপি গুদের ভেতরটা হা করে দেখছি।
‘কাছে আসুন, দেখুন, ঐ যে, শেষ মাথার দিকে, একটা গ্রে কালারের সুতার মতো।’

আমি আরো কাছে গেলাম, প্রায় ডক্টরের কাঁধের উপর দিয়ে দেখলাম স্ট্রিং টা। ডক্টর লামিয়ার গলায় তখন আমার গরম নিঃশাস পড়ছে। ‘ও হ্যাঁ, দেখতে পাচ্ছি।’ লামিয়ার শরীর থেকে সেক্সী পারফিউমের গন্ধ পাচ্ছি! উফ! শ্যানেলের গন্ধ আমার মাদকতাময় লাগে।

‘হ্যাঁ, এটা আইইউডি’র স্ট্রিং। মনে রাখবেন, এই স্ট্রিং দেখেই কিন্তু বুঝবেন যে সব ঠিক আছে। নিয়মিত চেক করবেন, আর কোনো সমস্যা হলে,বা স্ট্রিং খুঁজে না পেলে ডক্টর দেখাবেন। আমি শুধু ওনার একটা রেগুলার ব্লাড টেস্ট দিব, আজকেই করিয়ে যাবেন। আমাকে কাল দেখালেই হবে।’
নার্স রুম থেকে বেরিয়ে যেতেই আমি একটা মোক্ষম প্রশ্ন করলাম, ‘আচ্ছা, আইইউডি অ্যাক্টিভেট হতে কতটা সময় নিবে?’
‘এখন থেকেই আইইউডি কাজ করবে। কোনো রেস্ট্রিকশন নেই।’ মুচকি হাসলো লামিয়া।
এখানে হাসির কি আছে? আমি জানতে চাইবো না আমার বৌটাকে কখন লাগাতে পারবো? ধনে তা দিচ্ছি গতকাল থেকে।

পা ফাঁক করে থাকা তুলিকে নামালাম চেয়ার থেকে। ডক্টর তখন রুম থেকে বেরিয়ে গেছে। তুলি স্যালোয়ার পরছিল। অবাক হয়ে দেখলাম আমার তুলির প্যান্টির নিচটা পুরো ভেজা। আমি জিজ্ঞেস করলাম,
‘কি ব্যাপার? তোমার নিচে এরকম সাইক্লোন হয়েছে কখন? অফিসে কি হ্যান্ডসাম কেউ আছে নাকি?’
‘ধ্যাৎ! অফিসে কে থাকবে, থাকলে তো ভালোই হতো। আর এখন তো আর কোনো টেনশনই নেই। আজকে আইইউডি বসাবো চিন্তা করেই কেমন লাগছিল সকাল থেকে। তাই এমন ভিজেছে নিচটা।’

‘দেখো, বোলো কিন্তু আমাকে, তোমাকে কেউ আদর করছে ভাবতে খারাপ লাগবে না।’
‘ফালতু কথা ছাড়ো তো! চলো বাসায় যাই।’
‘বাসায় যাওয়ার আগে, চলোনা আজকের দিনটা একটু সেলিব্রেট করি? বাইরে খাবো। আর বাসার জন্য টেকআউট নিয়ে যাবো। চলো চলো।’ তাড়া দিলাম আমি। ধানমন্ডির একটা নতুন রেস্টুরেন্ট-এ দু’জনে পুরোনো দিনের মতো রোমান্টিক ডিনার করলাম। বাসায় ফিরে সেদিন রাতের অভিজ্ঞতা আর কি বলবো! আমার জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতা। যদিও তুলি একটু আগেই নেতিয়ে গিয়েছিল। সেদিন রাতে আমাদের পর পর তিনবার অর্গাজম হয়েছিল। প্রতিবারই তুলির গুদের ভেতরে ঠেসে ধরে মাল ফেলেছিলাম। সে এক দুরন্ত অনুভূতি! শেষবার কেন যেন লামিয়ার ক্লিভেজের কথা মনে এসেছিল। যাই হোক, দু’জনেই বেশ ক্লান্ত হয়ে ঘুমিয়েছিলাম রাতে।
Like Reply
#9
পরদিন ব্যাংক থেকে মাত্র বের হয়েছি, তখনই তুলির ফোন এলো,
‘যাচ্ছ তো রিপোর্ট তুলতে, নাকি?’
‘ও, হ্যাঁ, ভুলেই গিয়েছিলাম। যাচ্ছি, যাচ্ছি। তুমি কোথায়?’
‘আমি ফিরবো বাসায়, একটু রাত হবে। সুরেন স্যারের সাথে একটা মিটিং-এ আটকে গেছি। আহঃ!’
‘কি হলো?’
‘না-না, ব্যাথাআআহঃ হচ্ছে কোমরে। পরে ফোন দিচ্ছি।’
‘তুমি ঠিক আছ তো সোনা?’ আমার কথার মাঝেই দ্রুত ফোন রেখে দিল তুলি। আহা, বেচারির অনেক কষ্ট যাচ্ছে নতুন চাকরিতে। বসে বসে মনে হয় কোমর ব্যাথা করে ফেলেছে। আমারই তো চেয়ার থেকে প্রতি ঘন্টায় উঠে হাঁটাহাঁটি করতে হয়। নাহলে শেষ। তুলিকে কিছু ব্যায়াম শিখিয়ে দিতে হবে। ধানমন্ডিতে কিছু ইয়োগা সেন্টার হয়েছে, তুলিকে নিয়ে যেতে হবে।

এইসব হাবিজাবি ভাবতে ভাবতে চলে এলাম ৪/এ তে। নিচতলা থেকে রিপোর্ট তুলে লিফটে উঠেছি। লিফটের দেয়ালের সাথে পিঠ ঘেঁষে দাঁড়িয়েছি। আমার ঠিক সামনেই একটা বোরকা পরা মেয়ে। বিপত্তি বাধলো শেষ মুহূর্তে একজন বৃদ্ধ চাচা আমাদের ভেতরে ঠেলে লিফটে উঠলো। লিফট একতলা থেকে দোতলায় উঠতেই আমার বাড়া টং। কারণ আমার সামনের মেয়েটা বুক বাঁচাতে গিয়ে পাছাটা আমার সামনে চেপে দাঁড়িয়েছে। নরম পাছার চাপে আমার ধন মাথাচাড়া দিয়ে উঠলো। কি বিপদ! মেয়েটাও নিশ্চয়ই টের পাচ্ছে। কিন্তু কারোরই কিছু করার নেই। আমার ধনটাও পুরোপুরি শক্ত হয়ে চেপে বসে আছে মেয়েটার পাছার ফাঁকে। তিন তলায় লিফট আসলে নেমে গেল মেয়েটা। ও নামার পরে, বামে ঘুরে চলে যাওয়ার ঠিক আগে আগে, চোখের কোনা দিয়ে দেখলো আমাকে। আমার সাথে চোখাচোখি হতেই চোখ নামিয়ে নিলাম আমি। মেয়েটার চোখটাতে সুন্দর করে কাজল দেয়া। আমি চারতলায় নেমে ডাক্তারের চেম্বারের সামনে গেলাম।

চেম্বারের সামনে বেজায় ভিড়। সিরিয়াল পেতে প্রায় রাত হয়ে যাবে। তুলিকে টেক্সট করলাম যে রাত হবে। তুলি উত্তর দিল, এসেই যখন পড়েছি, তাহলে যেন দেখিয়েই যাই। আমিও অপেক্ষা করতে লাগলাম। গাইনি ডাক্তারের চেম্বারের সামনে সব বিভিন্ন পেট মোটা মেয়েদের ভিড়। পোয়াতি বৌদের সাথে ওদের জামাইদের লুতুপুতু দেখতে দেখতে সময় কেটে গেল। প্রায় এগারোটা বাজে তখন। রোগীদের প্রায় সবাইকে দেখা শেষ। আমার ডাক পড়লো তখন। দরজা খুলে ভেতরে ঢুকে আমার তো আক্কেল গুড়ুম! আজকে লামিয়া পরেছে আকাশি রঙের একটা পাতলা সুতির শাড়ি। প্রায় স্বচ্ছ শাড়ির আঁচলের নিচ দিয়ে বড় গলার ব্লাউজের ভেতর সুগভীর গিরিখাত দেখা যাচ্ছে। আমাকে দেখে হেসে লামিয়া বললো,
‘ও আপনি? আসুন আসুন। রিপোর্ট এনেছেন?’
‘হ্যাঁ, এনেছি। একটা প্রশ্ন করতে পারি?’

রিপোর্ট দেখতে দেখতে লামিয়া উত্তর দিল, ‘হ্যাঁ, করুন না। রিপোর্টে দেখছি সব নরমাল আছে।’
‘আপনি যে বললেন, ও আপনি? মানে, আমাকে বিশেষভাবে স্বরণ করার কারণটা কি?

খিল খিল করে হেসে দিয়ে লামিয়া বললো, ‘না, গতকাল আপনাকে দেখে খুব উত্তেজিত মনে হচ্ছিল। সাধারণত পেশেন্টের হাজবেন্ডদের এতটা উৎসাহ সচরাচর দেখা যায় না।’

আমি তখন লামিয়ার কথার রেশ ধরে গাইনোকোলোজিক্যাল চেয়ারের কথা ভাবছিলাম। ইশশ! যদি লামিয়ার মতো কোনো সুন্দরীকে ঐ চেয়ারে গুদ ফাঁক করে বসিয়ে চুদতে পারতাম! আমাকে ফ্যান্টাসির জগৎ থেকে টেনে বের করে আনলো লামিয়া। টেবিল চাপড়ে বলছে,
‘এই যে! আপনাকেই বলছি! কি চিন্তা করছেন? জানতে চাচ্ছি কোনো সমস্যা হয়েছে গতকাল?’

‘ঐযে এগজাম চেয়ারটা, ওহ সরি। না কিছু না। সমস্যা হয়নি। কিন্তু কিভাবে বলি। মানে।’ আমি হা করে তখন লামিয়ার ক্লিভেজের দিকে তাকিয়ে আছি।
‘ইতস্ততঃ করছেন কেন? ইন্টারকোর্সে কোনো সমস্যা? ডক্টর আর উকিলের কাছে কিছু লুকানো ঠিক না কিন্তু!’
লামিয়ার এসব খোলামেলা কথায় একটু অবাক হলাম। ওর মতো রূপসী আর জ্ঞানী ডাক্তারের সাথে ঠিক যায় না। বললাম, ‘না তেমন কিছু না। তবে ও তলপেটে একটু ব্যাথা পাচ্ছিল বলছিল।’

‘ওকে, কিন্তু এগজাম চেয়ার নিয়ে কি যেন বলছিলেন?’
‘ওহ সরি, ওটা কিছু না। মুখ দিয়ে হঠাৎ বলে ফেলেছি। কিছু মনে করবেন না, প্লিজ।’
‘না, ঠিক আছে। আচ্ছা, আপনি কিছুক্ষন অপেক্ষা করতে পারবেন?’
‘আসলে অনেকক্ষন ধরে অপেক্ষা করছিলাম রিপোর্ট দেখানোর জন্য। অপেক্ষা করতে সমস্যা নেই। কি ব্যাপারে?’
‘আপনি বাইরে বসুন, আমি ডাকবো আপনাকে। কিছু রোগী আছে, দেখে নিই।’
‘ঠিক আছে।’ বলে বাইরে আসলাম আমি। ভাবছি। ডক্টর লামিয়া হঠাৎ আমাকে অপেক্ষা করাচ্ছে কেন? কোনো সমস্যা? রিপোর্ট তো বললো ঠিক আছে। তাহলে? তুলিকে ফোন দিলাম,
‘টিকলু, কই তুমি?’

‘এই বাসার নিচে। ঢুকছি। তুমি রিপোর্ট দেখিয়েছ?
‘হুম। চিন্তার কিছু নেই। ডক্টর বললেন সব ঠিক আছে।’
‘রওনা দিচ্ছ এখন?’
‘না, বললেন একটু অপেক্ষা করতে। এখানে কাজ শেষ হলে জানাচ্ছি তোমাকে।’
‘ওকে বাবু। এসো।’ তুলির ফোন রাখার কিছুক্ষনের মধ্যে সিরিয়াল নেয়া মেয়েটা আমাকে যেতে বললো ভেতরে। তখন আর বাইরে কোনো রোগী নেই।
আমি ভেতরে ঢুকে দেখি লামিয়া হাতে গ্লাভস পরছে। আমাকে বললো,
‘বেডে একটু শুয়ে পড়ুন তো।’
‘আমি? কেন?’ রাজ্যের বিস্ময় কণ্ঠে এনে জিজ্ঞেস করলাম।
‘আপনার একটা ছোট্ট টেস্ট করবো। আপনার ওয়াইফের সেফটির জন্য।’
‘কি টেস্ট?’

‘আপনার পিনাইল ইরেকশন টেস্ট করবো। আপনার আশা করছি কোনো আপত্তি নেই?’
‘না আপত্তি থাকবে কেন? আমার ওয়াইফ শুধু আমার সাথেই তো ইন্টারকোর্স নাও করতে পারে, তাই না?’ লামিয়ার মতিগতি ঠিক মাথায় ঢুকছে না। সারা সন্ধ্যা গুদ ঘেটে এখন আমার ধনের পিছনে পড়লো কেন? নাকি অন্য উদ্দেশ্য আছে? উফ! লামিয়াকে যদি ওই এগজাম চেয়ারে বসিয়ে পা ফাঁক করে একটু ঠাপাতে পারতাম! চিন্তা মাথায় আসতেই ধনটা ফুঁসে উঠতে লাগলো। আমি দ্রুত বেল্ট খুলে প্যান্টের চেইন নামিয়ে শুয়ে পড়লাম রোগীর বিছানায়। এই চেম্বারে পুরুষ রোগী বিছানায় শুয়ে আছে ভাবতেই কেমন লাগছে। লামিয়া উত্তর দিল একটু পরে,
‘আপনাদের চিন্তা ভাবনা তো বেশ আধুনিক। আপনাকে আসলে কাপড়টা নামাতে হবে। পলিগ্যামির অভ্যাস আছে আপনাদের কারো?’ পাশে দাঁড়িয়ে চোখে চোখ রেখে জিজ্ঞেস করলো লামিয়া।

‘না, মানে, থাকতেই তো পারে। তাই না?’ প্যান্ট আর আন্ডারওয়্যার নামিয়ে দিলাম আমি। ভাগ্য ভালো গত সপ্তাহেই ট্রিম করে বাল ছেঁটেছি। না হলে বন জঙ্গল নিয়ে ডক্টর লামিয়ার সামনে লজ্জা পেতাম। কিন্তু আমার বাবাজি ফুলে ফেঁপে একাকার। টং করে সিলিঙের দিকে ফুঁসে দাঁড়িয়ে আছে। ডক্টর লামিয়া শুধু বললো,
‘ওহ, মাই গড! যা ভেবেছিলাম, তাই!’ আমার বিচি দুটো টিপে টুপে দেখতে দেখতে বলছে।
‘কি?’ আমার পাঁচ ইঞ্চি ঘেরের আট ইঞ্চি লম্বা ধনটা দেখে ডক্টর লামিয়া মনে হয় উত্তেজিত।

‘আপনার পিনাস তো অ্যাবাভ অ্যাভারেজ। এইজন্যই আপনার ওয়াইফ ব্যাথা পেয়েছেন। ঠিক কোথায় যেন ব্যাথা পেয়েছে বলেছিলেন?’ আমার ধনটা তখন ডক্টর লামিয়ার নরম হাতের মাঝে লাফাচ্ছে। আমি একটুখানি সুযোগ নিলাম। ডক্টর লামিয়ার তলপেটটা আমার হাতের ঠিক কাছে। আমি চট করে ডক্টর লামিয়ার শাড়ির ফাঁকা দিয়ে খোলা তলপেটে হাত দিয়ে ধরে দেখিয়ে দিলাম, ‘বলছিল এখানটায়।’ ডক্টর লামিয়া তখন দ্রুত হাতে গ্লাভস খুলে ফেলেছে। আমার ধনটা দুইহাতে মুঠো করে ধরে উপরটাতে একটা চুমু খেল। একটু পর ইতস্ততঃ করে বললো, ‘সরি, আপনি বলেছিলেন পলিগ্যামিতে আপনার সমস্যা নেই।’

আমি তখন বুঝে গেছি, কি হতে চলেছে। আমি লামিয়াকে টেনে আনলাম আমার মাথার কাছে। ওর মুখটা দুইহাতে ধরে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। লামিয়াও তখন জিভ বের করে আমার মুখের ভেতরে ঢুকিয়ে দিয়ে সাড়া দিচ্ছে। এতটা আকস্মিকভাবে সব ঘটতে লাগলো যে, আমার হঠাৎ সব এলোমেলো লাগছিল তখন। ডক্টর লামিয়ার মতো মেয়ে? আমার সাথে? কেন? উত্তর পরে খুঁজবো। লামিয়ার দিকে মন দিলাম।

আমি বেডে উঠে পা ঝুলিয়ে বসেছি। ডক্টর লামিয়াকে আমার দু পায়ের মাঝে জড়িয়ে ধরলাম। ও তখন বলছে, ‘সরি, কিছু মনে করবেন না। আপনাদের ভালোবাসা দেখে গতকালকেই ভেবেছিলাম আপনি একজন বেশ ভালো হাজবেন্ড। সত্যি বলতে আপনাদের দেখে হিংসে হচ্ছিল। আমার একটু দাম্পত্য সমস্যা আছে। তাই হয়তো। আপনি কিছু মনে করছেন না তো?’

‘হুমম। মনে তো করছিই। মনে মনেই করছিলাম আপনাকে গত রাতে।’
‘মানে? বৌকে রেখে আমাকে মনে করছিলেন? হা হা হা!’
‘হুম। তা করছিলাম। বিশেষত আপনার পারফিউম আমাকে পাগল করে দিয়েছিল গতকাল।’ একটা চুমু দিলাম আবার ওর ঠোঁটে। লামিয়া আমাকে ছেড়ে দিয়ে দরজাটা লোক করে দিয়ে আসলো। ইন্টারকমে বলে দিল, ওর গেস্ট এসেছে, এখন যেন কেউ না আসে।
আমার কাছে ফিরতেই বললো,
‘খুব তাড়া এখন আপনার?’
লামিয়ার চুলগুলো মুখ থেকে সরিয়ে দিয়ে বললাম, ‘আপনার জন্য অফুরন্ত সময়।’

‘আমি আসলে সেক্সটা খুব এনজয় করি। বিশেষত স্ট্রেঞ্জার কারো সাথে। আপনি তো পুরা একটা মাথা নষ্ট করে দেবার মতো পুরুষ। আপনাকে তাই ছাড়তে ইচ্ছে হলো না। সময় কিন্তু বেশি নেই।’

‘আপনাকে একটা রিকোয়েস্ট করতে পারি?’ ডক্টর লামিয়াকে কাছে টেনে নিলাম। ওর দুরন্ত খলবলে বুকটা আমার মাথা নষ্ট করে দিচ্ছে।
‘কি রিকোয়েস্ট?’ ততক্ষনে অ্যাপ্রন খুলে ফেলেছে লামিয়া।

‘আমার একটা ফ্যান্টাসি ছিল ঐ এগজাম চেয়ারে। পা’দুটো ছড়িয়ে উঁচু করে তুলে রাখলে আপনাকে দেখতে বেশ লাগবে!’ লামিয়ার গলায় আর ঘাড়ে আদর করছি তখন।

‘হাহাহা! সেটাই তাহলে এগজাম চেয়ারের রহস্য! শিওর!’ আমাকে তখনও জড়িয়ে ধরে আছে ডক্টর লামিয়া। আমি লামিয়াকে জড়িয়ে ধরেই নামলাম। ওর ঠোঁট আমার ঠোঁট দিয়ে চেপে ধরে ঠেলতে ঠেলতে নিয়ে যাচ্ছি পাশের রুমের দিকে। লামিয়ার দুধগুলো অস্বাভাবিক রকম নরম। হাতে তুলে ধরতেই টের পেলাম। একেবারে যেন মাখন। শাড়ির উপর দিয়েই আঁকড়ে ধরে আছি লামিয়ার দুধদুটো। শরীরে এরকম ঢেউ খেলানো মডেলকে কে বলবে এত মেধাবী ডাক্তার? উফ! একেবারে মেধা আর রূপের এক অপার সম্মিলন! লামিয়া তখন দুহাতে মুঠো করে ধরে রেখেছে আমার ধনটা। যেন ছাড়লেই কোথাও চলে যাবে, তাই ছাড়তেই চাইছে না যেন!
Like Reply
#10
লামিয়া ভেতরের রুমে ঢুকে দরজার পার্টিশনটা টেনে দিল। আমাকে সেখানেই থামিয়ে দিয়ে আমার সামনে বসে আমার ধনটাতে ঠোঁট ডুবিয়ে দিল। আমাকে কোনো সুযোগ না দিয়ে হঠাৎ আমার ধনের উপর লামিয়ার এই আক্রমণে, সুখে আমি পাগলপ্রায়। হালকা বাদামি লিপস্টিক দেয়া ঠোঁট গুলো আমার ধনের মাথাটা চেটে দিচ্ছে দেখেই আমার ভেতরটা শির শির করছে। ধন থেকে মুখ তুলে লামিয়া বললো,
‘আপনার পিনাসের এই সাইজের কথা আমি মনে মনে চিন্তা করেছিলাম। কিন্তু শিওর হবার জন্য টেস্টের মিথ্যা অভিনয় করতে হলো আমাকে। আমার হাতটা একটু ছুঁয়ে দিলেই তো বুঝে নিতাম! আমার ডাক্তারি ওথ তাহলে মাটি হতো না।’

‘হিস্ট্রিতে না গিয়ে আমরা কি ওই চেয়ার টার দিকে যেতে পারি?’ মনে মনে ভাবছি এখন সময় নষ্ট করা যাবে না। যতটা সময় পারি, লামিয়ার ভেতরে আমার ধনটাকে গেঁথে রাখতে চাইছি।
‘শেষ পর্যন্ত আমাকে পেশেন্টের এগজাম চেয়ারে পা ছড়িয়ে বসাবেন?’
‘হলাম না হয় আজ আমি আপনার ডাক্তার। একটা বিশেষ ইনজেকশনও নাহয় দিলাম আপনাকে!’
‘বাহ্! খুব না? ডক্টরকেই ইনজেকশনের গল্প শুনাচ্ছেন?’ ততক্ষনে লামিয়া আমাকে টেনে কাছে নিয়ে চেয়ারের সুইচ টিপে আমার সাথে চেয়ারের উচ্চতাটা ঠিক করে নিল। আমি লামিয়াকে ঠেলে উঠিয়ে দিলাম চেয়ারে।

লামিয়া চটপট ব্লাউজের হুক গুলো আলগা করে দিল নিজেই। ওর ব্লাউজের ভেতরে লুকিয়ে থাকা ফর্সা নিটোল জোড়া পর্বত কালো ব্রায়ের বন্ধন থেকে মুক্তি পেতে চাইছে। ‘উফ! সময় নেই! তাড়াতাড়ি করতে হবে।’ তাড়া দিল আমাকে ডক্টর লামিয়া। আমি কোনটা ছেড়ে কোনটা ধরবো ঠিক করতে না পেরে শেষে গোড়া থেকেই শুরু করার সিদ্ধান্ত নিলাম। সময় নেই। লামিয়াকে দ্রুত তৈরী করতে হবে। দু’হাতে লামিয়ার পা দুটো তুলে দিলাম চেয়ারের সাথে লাগানো বিশেষ পা’দানিতে। মেয়েটা ভেতরে কোনো প্যান্টি পরেনি।

হালকা বালে ঘেরা খোলা গুদের গোলাপি চেরাটা দেখে লোভ সামলাতে পারলাম না। শাড়িটা ভাঁজ করে কোমরে তুলে দিলাম। উফ! যা লাগছে ডক্টর লামিয়ার ফাঁক করে রাখা গুদের চেরাটা দেখে! একেবারে বন্য উত্তেজনা! লামিয়ার দুই উরুতে হাত বুলাতে বুলাতে ওর গুদের চেরায় মুখ ডুবিয়ে দিয়ে দিলাম। লামিয়ার গুদের রস এসে ভরেই ছিল। মুখ দিয়ে গুদের মাংসল চেরাটা ফাঁক করে ভেতরে জিভ লাগাতেই ‘আআআআহঃ’ করে আমার মাথাটা চেপে ধরলো লামিয়া।

দু’হাতে আমার চুল গুলো যেন ছিড়ে ফেলছে সব। লামিয়ার ক্লিটে জিভ চালাচ্ছি তখন। লামিয়া আর না পেরে বললো, ‘প্লিজ সময় নেই, দিন না একটু! আঃআঃআহঃ! প্লিজ!’ লামিয়ার ক্লিটটা জিভের নরম ছোঁয়ায় তখন মাথা তুলে দাঁড়িয়ে বাদামের মতো শক্ত হয়ে গেছে। আমি দাঁত দিয়ে ক্লিটে ঘষে দিতে দিতে আমার প্যান্ট নামিয়ে দিলাম পুরোটা। মুখ তুলেই দেখি লামিয়া চোখ কুঁচকে মুখে আনন্দের মৃদু শীৎকার দিচ্ছে। লামিয়া আবারো তাড়া দিল, ‘দিন না! প্লিইইজ!’

কোমরে শাড়ি তুলে দু’পা দু’দিকে ছড়িয়ে মেধাবী ডক্টর লামিয়া গুদ খুলে আমার মোটা ধনের স্পর্শ পাওয়ার জন্য মুখিয়ে আছে। দেরি করলাম না আর। ভালো করে গুদ চেটে এরই মধ্যে লামিয়াকে তৈরী করেছি। আর ও তো তৈরী হয়েই ছিল। ধনের মাথায় লামিয়ার গুদের রস লাগিয়ে নিয়ে ওর গুদের ফুটোতে ধনটা চেপে ধরলাম। একটু চাপ দিতেই কঁকিয়ে উঠলো লামিয়া, ‘আআআহঃ! আস্তে!’ এইটুকুন চাপেই আস্তে আস্তে করছে, পুরোটা ঢুকলে কি করবে?

লামিয়ার কালো ফোমের ব্রা দুইহাতে চিপে ধরে আরেকটু জোরে চাপ দিয়ে ধনের অর্ধেকটা ঢুকিয়ে দিতেই একটা শীৎকার দিল ডক্টর লামিয়া ‘উঃ আআআহঃ!’ ভুলে গেল লামিয়া নিজের চেম্বারে আছে। ধনটা কিছুটা বের করে আবার ঢুকিয়ে দিলাম লামিয়ার তপ্ত গুদের চেরায়। লামিয়ার গুদের দেয়াল টাইট হয়ে আমার ধনটা গিলে নিচ্ছে ধীরে ধীরে। লামিয়া মৃদু শীৎকার দিতে করলো তখন ‘আঃ আঃ আঃ আঃ’ এইসময় বেজন্মা ফোনটা বেজে উঠলো। তুলির রিং টোন আলাদা। তুলি ফোন করেছে। এই সময়েই ওর আমার খবর নিতে হবে?

লামিয়ার মুখে একটা আঙ্গুল ঢুকিয়ে ওর শীৎকার থামিয়ে ফোন ধরলাম, ‘হ্যাঁ সোনা, আসছি। একটু দেরি হচ্ছে।’
‘এতক্ষন লাগছে কেন? এগারোটা বাজে!’ তুলির কণ্ঠে প্রশ্নবোধক উত্তেজনা।

‘এই তো মাত্রই ডাকছে আমাকে ভেতরে। আমি বেরিয়ে ফোন দিচ্ছি! বায়!’ ফোন রাখতে না রাখতেই লামিয়া ‘উম্মম!’ করে উঠলো! ভাগ্যিস, একটুর জন্য বেঁচে গেছি! ততক্ষনে পুরো ধনটা চেপে ঢুকিয়ে দিয়েছি লামিয়ার উষ্ণ গুদে। আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে লামিয়ার দুলতে থাকা দুধ দুইটা হাত দিয়ে পিষতে লাগলাম। ধনটাকে প্রতিবার পুরোপুরি ঢুকিয়ে দিয়ে লামিয়ার ক্লিটটা এক আঙুলে ঘষছি। লামিয়ার যেন আর তোর সইছে না। আমাকে পারলে ভেতরে ঢুকিয়ে ফেলে। গাইনি চেয়ারে পা দুটো ফাঁক হয়ে একেবারে গুদের ফুটোটা আমার ধনটাকে ভেতরে নেয়ার জন্য তৈরীই হয়ে আছে।

প্রতিটি ঠাপের সাথে একেবারে লামিয়ার জরায়ুমুখে গিয়ে ধাক্কা দিচ্ছে অশ্বাকৃতির ধনটা। লামিয়ার অনভস্ত্য সরু গুদের দেয়াল ফালাফালা করে ধনের আসা যাওয়া চলতেই থাকলো। লামিয়া নিজের দুধ আমার হাতের উপর দিয়েই চেপে ধরছে বার বার। লামিয়ার গুদের রসে সিক্ত হয়ে ধনটাকে এখন একটু আরাম করে ঢুকাতে পারছি। এমনিতেই লামিয়ার গুদ আগুন গরম হয়ে আছে, এর উপর এত টাইট গুদের চাপে আমার দফারফা!

প্রায় পাঁচ মিনিটের মাথায় লামিয়া কোমর বাঁকা করে ওর গুদের রস ছেড়ে দিল। আমি চেয়ারের নিচ থেকে ট্রে-টা টেনে বের করলাম। উত্তেজনায় ডক্টর লামিয়া চড়চড় করে কিছুটা স্বর্ণালী ধারাও ছেড়ে দিল। লামিয়া একটু শান্ত হতেই, ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। হড়বড় করে লামিয়া বলছে, ‘প্লিজ, একটু তাড়াতাড়ি করুন। সময় আর নেই। আমার জন্য বাইরে স্টাফ বসে আছে।’ আমি একটু ভাব দেখিয়ে বললাম, ‘তাড়াতাড়ি করলে নিতে পারবেন তো?’ লামিয়া ছটফট করে উত্তর দিল, ‘একটু বুঝতে চেষ্টা করুন, প্লিজ!’ মনে মনে ভাবলাম, হুম, বোঝাচ্ছি তোমায়!

লামিয়ার ব্রা-টা তুলে ওর ঈষৎ বাদামি বোঁটাটা হালকা বাদামি বেদী সহ মুখে পুরে নিয়ে আবার আমার ধনটা ঢুকিয়ে দিলাম গুদে। এবারে বেশি বেগ পেতে হলো না। এক কড়া ধাক্কাতেই গুদের দেয়াল ফুঁড়ে চড়চড় করে একেবারে ভেতরে গেঁথে গেল। এতক্ষনে গুদের দেয়াল প্রসারিত হয়ে গিয়েছে। এরপর যা শুরু করলাম, তার জন্য লামিয়া প্রস্তুত ছিল না। প্রচন্ড দ্রুত গতিতে কোমর নাচিয়ে ধন চালাতে লাগলাম। আমার বিশেষ অস্ত্র দিয়ে ঘায়েল করতে লাগলাম রূপসী আর মেধাবী, ডক্টর লামিয়াকে। লামিয়ার দুধে ক্রমাগত চড় মেরে শাসন করে যাচ্ছি। লালচে হয়ে উঠেছে ডক্টর লামিয়ার নরম স্তন। প্রচন্ড ঠাপের গতিতেই লামিয়া বেকিয়ে গেছে। মাত্র দুই মিনিটের মাথায় লামিয়া আবারো গুদের রস ছাড়ার জন্য তৈরী হয়ে গেছে। অবিশ্বাস্য চোখে আমার দিকে তাকিয়ে আছে এক দৃষ্টিতে। নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না লামিয়া। একটানা ‘আআআআআ’ করে যাচ্ছে শুধু। এত দ্রুত কেউ ধন চালাতে পারে তা ওর ধারণাতেও ছিল না।

লামিয়ার এই পজিশনটা আমার খুব কাজে দিল। গুদের দেয়ালটা একদম সোজা হয়ে আছে। কোথাও বাধা না পেয়ে ধনটা তীব্র গতিতে লামিয়ার গুদ ফুঁড়ে ভেতরে যাওয়া আসা করছে। মোটা ধনের চাপেই টাইট গুদের বারোটা বেজে যাচ্ছে। এর উপর হিংস্রভাবে দু’হাতে লামিয়ার পেলব মাখনের মতো দুধ দুইটার দফারফা করে যাচ্ছি। আমার কিছু হওয়ার আগেই লামিয়া আবারো ওর রস ছেড়ে দিল। এখন শুধু হালকা বাদামি লিপস্টিক দেয়া মুখ হা করে কামুকী চোখে আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। মুখে শুধু একটানা গোঙানির মতো করে ‘আআআআ’ করে যাচ্ছে। ওর এই রূপ দেখে আর সুডৌল দুধের ক্রমাগত ছন্দে আমারও প্রায় হয়ে এসেছে। আমি আর কিছু চিন্তা করতে পারলাম না। ধনের মাথায় মাল চলে আসতেই এক ঝটকায় ধনটা টাইট গুদ থেকে ফচ করে বের করে লামিয়ার নাভিতে চেপে ধরলাম। গলগল করে বেরিয়ে আসা শুভ্র ধারার থকথকে বীর্যে ভাসিয়ে দিলাম লামিয়ার উদর আর নাভিমূল।

লামিয়ার চোখে মুখে তখনও বিস্ময়। পাশ থেকে টিস্যুর রোলটা নিয়ে নিজেকে পরিষ্কার করতে করতে বলছে, ‘শেষের এটা কি ছিল?’
‘এই তো, বললেন তাড়াতাড়ি করতে। তাই একটু দ্রুত করলাম আর কি।’ স্মিত হাসি দিলাম একটা।
‘তাই বলে এমন অমানুষিক গতিতে?’ তখনও মুখ হা করে রেখেছে লামিয়া। প্রচন্ড ধকল গেছে ওর গত দশ মিনিটে।

‘এ আর এমন কি! এর থেকেও দ্রুত সম্ভব। আজকে তো ঠিক মতো সময় পেলাম না। তবে আমার ফ্যান্টাসি পূরণের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!’
‘আচ্ছা, আপনাকে বলি, আমাদের একটা গ্ৰুপ আছে। আপনাকে বললে একদিন আসবেন?’
‘কি গ্ৰুপ?’

‘মানে আমাদের এক বড় দাদা আর বৌদি আছেন, ওনারাই মূলত সব আয়োজন করেন। সবার পরিচয় গোপন থাকে। বললে আসবেন একদিন? আপনার নাম্বারটা দিন তো, আমি টেক্সট করে রাখি।’
‘আচ্ছা, দেখি। সেটা দেখবো। আজ চলুন, দু’জনেরই দেরি হয়ে যাচ্ছে।’ লামিয়াকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা গভীর চুমু খেলাম।

চেম্বার থেকে বের হয়ে ফোন দিলাম তুলিকে, ‘তিতির পাখি, ডক্টর বলেছেন সব ঠিক আছে তোমার রিপোর্টে। আমি রওনা করেছি। তুমি কিন্তু রেডি থাকো। আসছি আমি।’ লামিয়াকে ঠিক মতো লাগাতে না পারার দুঃখটা তুলির ওপর দিয়ে মেটাতে হবে।
Like Reply
#11
দাম্পত্যের অচেনা শৃঙ্খল – পর্ব ০৩

====================
তুলির কর্পোরেট পারফর্মেন্স
====================
সুরেন স্যারের হাতটা আমার বাম দিকের বগলের নিচ দিয়ে ঢুকে একটা ব্রেস্ট চেপে ধরে আছে। গুরুত্বপূর্ণ একটা মিটিং হচ্ছে স্পেশাল মিটিং রুমে। আমাকে বোর্ডে আঁকাবুকি কেটে বুঝাচ্ছেন সুরেন স্যার। ‘তুলি, বুঝলে, ফেমকেয়ার যখন নিজে থেকেই আমাদের কাছে প্রস্তাবটা দিল, আমরা ধরে নিতে পারি, ওদের সাপ্লাইয়ে কোনো সমস্যা করবে না। এমনকি ফিলশী ক্লিপের প্রথম চালানটাও নাকি সামনের মাসে ছেড়ে দিবে বলছে। এখন সব কিছু কিন্তু তোমার উপর নির্ভর করছে।’ সুরেন স্যারের হাতটা ব্রেস্ট ছেড়ে দিয়ে আমার মাংসল উঁচু পাছাটার একটা পাশ খামচে ধরলো।

‘স্যার, আপনি কোনো চিন্তা করবেন না। আমি দেখছি বিষয়টা। গ্লোবাল অফিস মোট কত টার্গেট দিতে পারে আমাদের? এমনি, বল পার্ক এস্টিমেট।’ ওনার পেটের ওপর একটা হাত বুলাতে বুলাতে বললাম।

‘ধরে নাও কম করে হলেও হান্ড্রেড থাউজেন্ড।’ সুরেন স্যার ততক্ষনে আমার স্যালোয়ারের ভেতর হাত ঢুকিয়ে পাছায় নখ বসিয়ে চেপে ধরেছেন।
‘আউ! লাগছে! এই টার্গেট কি মান্থলি?’


‘আরে না, ইয়ার্লি। ওদের তো শুধু একটাই প্রোডাক্ট। তুমি তাহলে সামনের সপ্তাহ থেকেই রিমোট সাইট গুলা ভিজিট শুরু করো, নাকি?’ উফফ! প্যান্টির ভেতর এখনই ওনাকে ঘষাঘষি করতে হবে? শুধু তুলে দিতে চাচ্ছে আমারটা। এত বয়স সুরেন স্যারের, কিন্তু এখনও বেশ চঞ্চল।
‘স্যার, এখন একটু ছাড়ুন। যাই, দেখি তাহলে ট্যুর প্ল্যানটা করে ফেলি?’

‘উফ! তুমি ট্যুরে যাবে ভাবতেই খারাপ লাগছে। শুধু কান্ট্রি ম্যানাজার বলে, নাহলে তোমার সাথেই যেতাম। কতদিন যে তোমাকে পাবো না! তুমি কিন্তু খবরদার দুই দিনের বেশি কোনো ট্যুর রাখবে না। দুই দিন পর পর হেড অফিসে এসে রিপোর্ট করবে। আমি একটা মেমো ইস্যু করে দিচ্ছি।’ আমার প্যান্টির ইলাস্টিকটা ধরে স্যালোয়ারের বাইরে এনে টাস করে ছেড়ে দিলেন। প্যান্টির নিচটা ভ্যাজাইনা কেটে একেবারে ভেতরে ঢুকে গেল। এত অসভ্য এই লোকটা!
‘ঠিক আছে আমি মেইল করছি। যেভাবে আমার জামা কাপড় ছিড়ছেন, আমার তো ওয়ারড্রোব খালি হয়ে যাবে খুব তাড়াতাড়ি। হা হা হা।’

‘তাহলে তো ভালোই হবে, তোমার জন্য নতুন জামা কিনতে যাবে। তবে, আমার পছন্দের গুলো, কেমন?’
‘হুঁ, বুঝেছি। আমাকে অফিসের মডেল বানানোর ধান্দা ছাড়ুন তো!’

‘হা হা হা! তুমি তো এমনিতেই মডেল!’ আমার গলার পিছনে হাত নিয়ে টুক করে একটা চুমু খেলো আমার ঠোঁটে। সুরেন স্যারের জন্য এখন ম্যাট লিপস্টিক দিয়ে আসি। সারাদিন লিপস্টিক ঘষতে ভালো লাগে না বারবার।

ডেস্কে ফিরে এসে সব সাইট অফিসের লিস্ট নিয়ে বসলাম। মোট তেরোটা জেলায় সাইট অফিস ভিজিট করতে হবে। দুই সপ্তাহের একটা প্ল্যান করলাম। এর মধ্যে কিশোরগঞ্জ আর টাঙ্গাইল জেলাতেই সবচেয়ে ভালো সম্ভাবনা আছে। শুধু টাঙ্গাইল আর কিশোরগঞ্জের জন্য দুই দিন সময় দিতে হবে। বিকালের মধ্যে সুরেন স্যার-কে মেইল পাঠিয়ে দিলাম। আজকে জয় আসবে আমাকে তুলতে। তাই সুরেন স্যারের ক্ষুধা মেটাতে হলো সন্ধ্যার আগেভাগে। জয় নিচে এসে ফোন দিতেই নামলাম অফিস থেকে। আজকে সুরেন স্যার পেছন দিয়ে করতে গিয়ে পাছার ছিদ্রে ভুলে একটু ঢুকিয়ে দিয়েছিলেন। ব্যাথা করছে জায়গা টা। অভ্যাস নেই আমার। জয় এসে হাত ধরলো। ছেলেটাকে এত্ত ভালো লাগে। সব বোঝে।

‘তো? আজকে কি হলো অফিসে?’
‘আর বোলোনা, দুঃসংবাদ।’
‘দুঃসংবাদ মানে? কি সমস্যা?’
‘আমাকে সাইট ভিজিট যেতে হবে সামনের রোববার থেকে।’
‘রোববার থেকে মানে? কত জায়গায় যেতে হবে?’
‘আর বোলোনা, মোট তেরোটা জেলা। নাইট স্টে করতে হবে দু’জায়গায়।’
‘বুঝলাম। আমার হাতে তাহলে মাত্র আর দুই দিন আছে, আমার পাখিটাকে আদর করার!’ বলে আমাকে পাশ থেকে জড়িয়ে ধরলো জয়। আমি ওর সাথে গা লাগিয়ে হাঁটতে থাকলাম ধানমন্ডির দিকে।

ঘড়ির অ্যালার্ম এ ঘুম ভাঙলো আমার। বাইরে এখনো ভোরের আলো ফোটেনি। উঠতে হবে। আজকে রোববার। কিশোরগঞ্জ যেতে হবে। সকাল ৭ টায় গাড়ি চলে আসবে আমাকে নিতে। জয় তখনও আমার সাথে স্পুনিং করে শুয়ে আছে। ওকে রেখে যেতে খারাপ লাগছে। আস্তে করে ওর হাতটা নামিয়ে বিছানায় উঠে বসলাম। ইশশ, কি সুন্দর করে বাচ্চাদের মতো গালের নিচে হাত রেখে ঘুমাচ্ছে। অর্কটা একেবারে ওর বাবার মতো স্বভাব পেয়েছে। ওরও ঘুমের সময় গালের নিচে হাত দিয়েই ঘুমাতে হবে। জয়ের কপালে একটা আলতো চুমু দিয়ে নেমে গেলাম বিছানা থেকে। শাওয়ারে ঢুকেছি। গতরাতে জয় অমানুষিকভাবে আমাকে আদর করেছে। সারা শরীর ভর্তি হিকি। আয়নায় দেখলাম, নাহ, গলার উপর কোথাও নেই। আমার দুই ব্রেস্টেই জায়গায় জায়গায় খামচির দাগ আর জয়ের দাঁতের চাপে চামড়ার নিচে জমে যাওয়া কালচে ত্বকটা দেখে ভালোই লাগলো। কাল জয় আমাকে সিলিং-এ লাগানো একটা স্ট্র্যাপে ঝুলিয়ে দোলনার মতো ঝুলিয়ে করেছে। মুঘল রাজাদের নাকি এটা একটা জনপ্রিয় স্টাইল ছিল। ওনারা তখন গাছে রশি ঝুলিয়ে হারেমের মেয়েদের সাথে সেক্স করতেন। কোথায় কোথায় যে জয় পায় এসব কাহিনী! বেশ লেগেছে ব্যাপারটা আমার। কাল রাতে সুখের চিন্তা করতে করতে শাওয়ার নিয়ে বেরিয়ে রেডি হয়ে গেলাম। জয়কে তুললাম ঘুম থেকে,
‘এই শোনো, আমি যাচ্ছি। বাসার খেয়াল রেখো। সব ঠিক থাকলে কাল রাতে ফিরছি। ঠিক আছে?’
‘চলে যাচ্ছ লক্ষ্মী পাখি? আচ্ছা যাও তাহলে। আমাকে জানিও সময় সময়, কেমন?’

‘হুম। আর নিজের প্রতি একটু খেয়াল রেখো। বন্ধুদের বাড়ি ঘুরে রাত করে ফিরোনা। বাচ্চা গুলা তোমাকে মিস করবে।’
‘ওকে।’ আমাকে বিছানায় টেনে নিয়ে আদর করে দিল আমার সারা মুখে। জয়কে ছেড়ে আসতে কষ্ট হচ্ছিল। কিন্তু উপায় নেই। বেরিয়ে গেলাম বাসা থেকে। গাড়ি অপেক্ষা করছে নিচে।

করিমগঞ্জের সাইট অফিসে পৌঁছাতে সকাল দশটা বেজে গেল। সাইট অফিসের সাথেই রেস্ট হাউজ। আমি রুমে ঢুকে ফ্রেস হয়ে বের হয়ে দেখি বাইরে কয়েক জোড়া উৎসুক চোখ। ঢাকার স্টাইলিশ মেমসাহেবকে দেখতে এসেছে। একটু পর অফিস রুম থেকে এক লম্বা ছেলে বেরিয়ে এলো। ধমকে লোকগুলাকে বের করে দিল কম্পাউন্ড থেকে। এগিয়ে আসলো ছেলেটা আমার দিকে।
‘স্লামালিকুম ম্যাডাম, আমার নাম জাফর। কিশোরগঞ্জের সাইট ম্যানেজার।’
‘ওয়ালাইকুম সালাম। কোনো মিটিং রুম আছে সাইটে?’
‘না ম্যাডাম। তেমন কোনো মিটিং রুম নেই। আমি আপনার জন্য একটা রুম রেডি করে রেখেছি গতকাল। আপনি সেখানেই বসতে পারেন।’

জাফর পথ দেখিয়ে আমাকে নিয়ে চললো রুমের দিকে। ছেলেটার বয়স খুব বেশি হলে আটাশ কি ত্রিশ হবে। তাগড়া পেটানো শরীর। গ্রামে বড় হয়েছে, পেটানো বাহু তা বলে দিচ্ছে। শার্টটা ছিড়ে ফেলবে যেন জাফরের হাতের মাংসপেশি। আমার রুমটা দেখিয়ে দিল। রুমটা তেমন কোনো বিশেষ কিছু নয়। একটা সেক্রেটারিয়েট টেবিল আর গদিমোড়া চেয়ার আছে রুমে। আমাকে রেখে জাফর বেরিয়ে গেল। কিন্তু ল্যাপ্টপের অ্যাডাপ্টার লাগানোর কোনো কানেকশন পেলাম না। উঠে গিয়ে খুঁজতে লাগলাম জাফর-কে। ওর ফোন নাম্বারটাও নেই। বেশিরভাগ রুমের দরজাতেই তালা দেয়া। একটা খোলা রুমে ঢুকে দেখি এক রূপসী মেয়ে কম্পিউটারে কাজ করছে।

আমি দরজা থেকেই জিজ্ঞেস করলাম,
‘আচ্ছা বলতে পারেন জাফর সাহেবকে কোথায় পাবো?’
‘স্লামালিকুম ম্যাডাম। অফিসেই আছে কোথাও, আমি দেখছি। কিছু লাগবে?’
‘আমার ল্যাপটপে ইলেকট্রিক কানেকশন লাগবে। আমার রুমে তো কোথাও দেখছি না।’
‘আচ্ছা, আপনি রুমে গিয়ে বসুন, আমি একটা মাল্টিপ্লাগের ব্যবস্থা করছি।’
‘থ্যাঙ্ক ইউ।’ বলে আমি চলে আসলাম আমার রুমে।

মেয়েটা একটু পর রুমে এলো। সাথে করে একটা মাল্টিপ্লাগ নিয়ে এসেছে। আমি কানেকশন দিয়ে চেক করে দেখলাম ঠিক আছে কিনা। এরপর ওর সাথে দাঁড়িয়ে গল্প করতে লাগলাম,
‘আপনাদের এখানে ক্লায়েন্ট কেমন আসে?’
‘আমাদের এই সাইট অফিস কিশোরগঞ্জে বিখ্যাত। নতুন পুরাতন সব ধরণের ক্লায়েন্টই আসেন এখানে।’
‘আপনি কি হিসাবে আছেন অফিসে?’
‘আমি একাউন্টেন্ট কাম কম্পিউটার অপারেটর।’
‘ওহ, আপনার নামটাই জানা হলো না।’
‘আমাকে শায়লা বলে ডাকতে পারেন ম্যাডাম।’
‘ও আচ্ছা। আপনার বাসা কি আশেপাশেই?’

‘না ম্যাডাম, আমার বাড়ি দিনাজপুর। এখানে সাইট অফিসের পাশে একটা বাসায় থাকি। আমরা চারজন থাকি একসাথে।’
‘হুম। আপনি কি তাহলে আনম্যারিড? সরি, জিজ্ঞেস করে ফেললাম। আপনাকে দেখে খুব ভালো লাগছে। এমন একটা অজ পাড়াতে দিব্যি অফিস করছেন।’
‘না, ঠিক আছে ম্যাডাম। আমার ডিভোর্স হয়েছে গত বছর। এখানে আমরা তিন জন ফিমেল কলিগ আর জাফর ভাই থাকি। জাফর ভাই-ই আমাদের সব দেখাশুনা করেন।’
‘ওকে। তাহলে আপনারা সাইটের কাছেই থাকেন যেহেতু, তাহলে তো যাওয়া আসার সমস্যা নেই। ভালো।’
‘আচ্ছা, ম্যাডাম আমি এখন যাই? কিছু লাগলে আমাকে বলবেন।’
‘ওকে। ওহ আচ্ছা, আপনার কাছে জাফর সাহেবের নাম্বারটা আছে?’

‘জ্বি ম্যাডাম। আমরা তো এখানে ফোনের থেকে হোয়াটসঅ্যাপ বেশি ব্যবহার করি।’ মোবাইলের নেটওয়ার্ক-এর চেয়ে আমরা ওয়াইফাই এর কানেকশন ভালো পাই।’
‘আচ্ছা, ঠিক আছে, আমাকে নাম্বারটা দিন, আমি অ্যাড করে নিচ্ছি।’
Like Reply
#12
সারাদিন কাজ গুছিয়ে নিয়ে আমি বিকালে একটা মিটিং ডাকলাম। অফিসের মোট ৮ জন এমপ্লয়ী। সবাই আছে মিটিং-এ। আমি নতুন ফিলশী ক্লিপের বিস্তারিত বললাম। যেহেতু রিপ্রোডাকটিভ অর্গান নিয়ে আলোচনা, বেশ খোলামেলা আলোচনা হলো। আমি ডেমো শেষ করে জিজ্ঞেস করলাম,
‘আপনাদের কারো কোনো প্রশ্ন আছে?’
‘ম্যাডাম, এই পদ্ধতিতে কি এসটিডি ট্রান্সমিশন বন্ধ হবে?’ জিজ্ঞেস করলো জাফর।

‘না, এটাতো শুধু ফেলোপিয়ান টিউব কে ব্লক করবে। ভ্যাজাইনাল ওপেনিং তো আনপ্রোটেক্টেড থাকছে। তাই ক্লায়েন্টকে বলতে হবে, ক্লিপ লাগানো থাকলেও অপরিচিত কারো সাথে কন্ডোম ব্যবহার করতে হবে।’
‘আচ্ছা ম্যাডাম, এটা কতদিন কাজ করবে?’ জিজ্ঞেস করলো শায়লা।
‘এটা প্রায় দশ বছর কাজ করবে। আর নিয়মিত চেক করতে হবে যে, স্ট্রিং-টা আছে কিনা।’
‘দশ বছর! সেতো অনেক দিন! বাহ্!’ উৎফুল গলায় বললো শায়লা।
জাফর তখন মোক্ষম একটা প্রশ্ন করলো, ‘আচ্ছা ম্যাডাম, আমাদের অফিসের কেউ কি নিয়েছে? যদিও এটা প্রাইভেট প্রশ্ন।’

‘এই ধরণের কথা ক্লায়েন্ট কে বলা যাবে না। নিয়েছে আমাদের কেউ কেউ। ভালোই কাজ দিচ্ছে আমাদের।’ জাফর মনে হয় ধরতে পারলো আমি নিয়েছি। শেষের বাক্যটা না বললেও চলতো। জাফরের চোখ চকচক করে উঠলো যেন একটু। পাত্তা না দিয়ে আমি সবার সাথে টার্গেট নিয়ে কথা বললাম। কিন্তু ফেম কেয়ারের প্রোডাক্ট এর টার্গেট বিশাল। সেই টার্গেট শুনে সবাই মোটামুটি দমে গেল। নতুন কেয়ার প্রোডাক্ট এর খবরে খুশির বদলে সবার কপালে খানিকটা চিন্তার ভাঁজ দেখা দিয়েছে। সবচেয়ে বেশি চিন্তিত জাফর। ওর চকচকে চোখে এখন দুঃশ্চিন্তার চাপ দেখা দিয়েছে। প্রথম প্রশ্নটা জাফরই করলো,
‘আচ্ছা ম্যাডাম, আমরা এই টার্গেট পূরণ করতে না পারলে কি খুব বেশি সমস্যা হবে?’

‘সমস্যা বলতে আমাদের গ্লোবাল অফিস থেকে নির্দেশ আছে, টার্গেট পূরণে আমাদের গড়িমসি দেখলে ফিল্ড লেভেলে এইচ আর রিভিউ ভালো দেবে না। চাকরিতে সমস্যা হতে পারে আমাদের সবারই।’ আমার নিজের টার্গেট পূরণ করার জন্য যে চাপ দিচ্ছি, সেটা বুঝতে দিলাম না কাউকে।
সবাই বেশ চিন্তিত মুখে মিটিং থেকে বেরিয়ে গেল। শুধু জাফরের মাথায় হাত। কি যেন বিড়বিড় করছে। আমি জাফরকে জিজ্ঞেস করলাম,
‘দেখুন জাফর সাহেব, আমি বুঝতে পারছি সাইট ম্যানেজার হিসেবে আপনার উপর চাপটা বেশি পড়বে, কিন্তু ভেবে দেখুন, একই সাথে কিন্তু আপনার ভালো প্রমোশনও হতে পারে।’

‘ম্যাডাম আমার প্রমোশন লাগবে না। ভাবছি, আমি না হয় পাশ কেটে বেরিয়ে যেতে পারবো, কিন্তু পুরো টিমের কথা চিন্তা করে একটু টেনশন হচ্ছে।’
‘টেনশনের কিছু নেই। আমরা তো আছিই হেড অফিসে। যে কোন কিছু লাগলে আমাদের জানাবেন, আমি যথাসাধ্য চেষ্টা করবো আপনাদের সাইটের জন্য।’
‘ম্যাডাম, কিছু মনে করবেন না, ভাবছি, ক্লায়েন্টদের টোপটা গেলাবো কি বলে?’

‘কেন? গ্রামে গঞ্জে তো শুনেছি মহিলারা অনেক আধুনিক এখন। জি বাংলা দেখে তো সব মডার্ন হয়ে গেছে। মহিলাদের বাদ দিয়ে ওদের হাজবেন্ডদের নিয়ে কাজ করলে আমার মনে হয় ভালো হবে। কিছু ইনসেনটিভ এর ব্যবস্থা করা যায় কিনা দেখি। সুরেন স্যার রাজি হবেন কিনা জানিনা। তবে যথাসাধ্য চেষ্টা করবো আমরা সবাই মিলে। আসলে আমরা চাই ঢাকা বিভাগের একটা মডেল হোক এই সাইট।’
‘আচ্ছা ম্যাডাম, দেখি।’ রুম থেকে চিন্তিত মুখে বের হয়ে গেল জাফর।

সন্ধ্যায় রেস্টহাউজে ফিরে এলাম। রাতের খাওয়া রুমেই সারলাম। রুমের সব ঠিকঠাক করে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম। ভাবলাম জয়ের একটু খোঁজ নিই। প্রথম বারে ফোনে লাইন পেলাম না, আবার দিলাম হোয়াটসঅ্যাপ-এ। ও ফোন ধরতেই ব্যাকগ্রাউন্ডে ডিজে মিউজিকের আওয়াজ পেলাম। জিজ্ঞেস করলাম,
‘কি ব্যাপার? কই তুমি?’
‘আরে জান, বোলোনা। সেলিম ভাইয়ের সাথে বেরিয়েছিলাম, উনি সাথে করে এক পার্টিতে নিয়ে আসলেন। মাত্রই এলাম।’
‘ও, আচ্ছা, বাসার খোঁজ নিয়েছো? অর্ক অরিত্র কি করছে? আমি বাসায় লাইন পাচ্ছি না এখান থেকে।’
‘ওরা আছে, দাদা দাদির সাথে, খেয়েছে, যখন ফোন দিয়েছিলাম, তখন টিভি দেখছিল। আচ্ছা যাই এখন, চলে যাবো বাসায় তাড়াতাড়ি। তোমার সব ঠিক আছে?’
‘হ্যাঁ, ঠিক আছে এদিকে সব। কালকেই রওনা করবো সকালে। সরাসরি বাসায় আসবো।’

‘আচ্ছা, ঠিক আছে, থাকো তাহলে।’ কে যেন অর্ণব নামে কাউকে ডাকছে, একেবারে জয়ের কাছ থেকে যেন শুনলাম ডাকটা। বেচারা একটু আমোদ করুক। কালকেই তো গিয়ে আবার পাবো ওকে। জয়কে একদিনের না হয় একটু ছুটি দিলাম। কিছুক্ষন পর অনেক কষ্টে ছেলে দুটোকে পেলাম হোয়াটসঅ্যাপ-এ। ভিডিও কল করে একটু শান্তি লাগছিল। রাট প্রায় ১০টা বেজে গেছে তখন।

বিছানায় শুয়েছি। মশারি টানানো। এদিকে হাওর এলাকায় মশার বেশ উপদ্রব আছে। লাইট নিভাতে ইচ্ছে করছিল না। ফোনে কিছু চটি গল্প পড়ার জন্য ঢুকলাম। ভালো গল্প এখন পাওয়া মুশকিল। খুঁজে পেতে যোনিপ্রাশন একটা গল্প পেলাম। পৌরাণিক, কিন্তু বেশ চটকদার। আসলে সময় কাটছিল না। এছাড়া ওয়াইফাই এর সিগন্যাল এইখানে বেশ ভালো। মাথায় দুষ্টু বুদ্ধি এলো, ভাবলাম জয়ের সাথে একটু মজা নিই।

নাইটির গলা নামিয়ে চটপট কয়েকটা ক্লিভেজের ছবি তুলে পাঠাতে লাগলাম। একটা ব্রেস্ট বের করে নিপলের ছবি পাঠিয়ে দেয়ার পর আমার আক্কেল গুড়ুম! আমি ছবি গুলো এতক্ষন জাফরকে পাঠাচ্ছিলাম!!! ওহ মাই গড! এটা কি হলো? আমি ছবিগুলো মুছতে গিয়ে দেখলাম অলরেডি ছবিগুলো জাফর সব দেখে ফেলেছে! সবগুলো ডাবল টিক চিহ্ন নীল হয়ে আছে। আমার মাথায় দ্রুত চিন্তা চলতে লাগলো। আসলে জাফরের নাম ভুলে Jofor লিখেছিলাম। সেই কন্টাক্টাই যে উপরে ছিল খেয়াল করিনি! কি করবো এখন আমি? উফ! মাথা কাজ করছে না এখন!

তাড়াতাড়ি উঠে দেখে নিলাম যে, দরজা লাগানো। ভাবছি, একটা কল দিব জাফরকে? এইটা একটা কাজ হলো! এই অজপাড়াগাঁয়ের লোক! কি একটা ভাববে এখন আমাকে? যে আমি ওকে আমন্ত্রণ জানাচ্ছি আমার বিছানায়? আর ভাবতে পারছি না। আমার বুক ধড়াস ধড়াস করতে লাগলো। জয়কে ফোন দিয়ে জানাবো? এতসব ভাবতে ভাবতে ভাবলাম, ফোন দিয়ে বলি। যে, ভুলে ওর কাছে চলে গেছে। দ্রুত হাতে Delete for all করে দিলাম ছবিগুলো। ভাগ্য ভালো যে, চেহারা ছিল না কোনো ছবিতে। তিন নারী নিয়ে এক বাসায় জাফর থাকে। ওরা নিজেরা কি করে কে জানে! শায়লা মেয়েটার তখন দেখলাম জাফরের জন্য অনেক দরদ। এইসব ভাবতে ভাবতে আমার কপালে তখন ঘাম জমে গেছে। বিছানা থেকে নামলাম আবার। ফোনটা নিয়ে জাফরকে কল করতেই দেখি যা হওয়ার হয়ে গেছে। জাফরের রিং বাজছে আমার রুমের দরজার ঠিক বাইরে। ছবি পেয়েই মনে হয় দৌড়ে চলে এসেছে সাইট কম্পাউন্ডে। চিন্তা করলাম, এখন সরাসরি কথা বলাই ভালো। আমি একটা ওড়না টেনে বুকে জড়ালাম। নচ্ছর বুক দুটোও বেয়াড়াভাবে উঁচু হয়ে আছে। এই কদিনে সুরেন স্যার আর জয় মিলে ওদের সাইজ বড় করে দিয়েছে।

জাফর ফোন ধরলো,
‘জ্বি ম্যাডাম, আমি আপনার রুমের সামনে, দরজাটা একটু খুলবেন?’
‘এত রাতে কেন এসেছেন? দেখুন, আমি ভুলে আপনাকে কিছু মেসেজ পাঠিয়ে দিয়েছি। আপনি যান এখন।’
‘কোন মেসেজ? আমি তো এসেছি মশার কয়েল আর একটু কার্বলিক এসিড নিয়ে। এদিকে সাপের উপদ্রব আছে। এই রুমে অনেকদিন কেউ থাকেনি। তাই নিয়ে এসেছি।’

ওরে বাবা! সাপ মানে? আমি দ্রুত ফোন রেখে দরজা খুলে দিয়ে এক লাফে খাটে উঠে গেলাম। মশারির একটা কোনা ছিড়ে পড়ে গেল আমার তাড়াহুড়ায়।
জাফর রুমের ভেতরে ঢুকলো। সাদা লুঙ্গির সাথে স্যান্ডো গেঞ্জি পরেছে। তাগড়া জোয়ান পেশীবহুল শরীর। মডেলদের মতো জিমে বানানো শরীর না। একেবারে গ্রামের খাঁটি শক্তসমর্থ জোয়ান শরীর। আমার হতভম্ভ মুখের দিকে তাকিয়ে একটু হাসলো জাফর।
‘ম্যাডাম ভয় পাবেন না। কার্বলিক এসিড দিয়ে দিলে আর চিন্তা নেই। আর কয়েল ও দিয়ে দিচ্ছি, রাতটা কেটে যাবে নিশ্চিন্তে।’
‘আপনি কোনো ছবি পাননি?’
‘কোন ছবির কথা বলছেন ম্যাডাম বুঝতে পারছি না তো।’ জাফরের গলায় বিস্ময়।

‘না পেলে থাক। ঠিক আছে তাহলে।’ আসলে জাফরের মতলবটা কি বুঝতে পারছি না। এড়িয়ে যেতে চেষ্টা করলাম। জাফর রুমের চারিদিকে কার্বলিক এসিড দিল, দরজার পেছনে দিতে গিয়ে রুমের দরজাটা লাগিয়ে দিল। আমার বুক তখন কাঁপছে। কি করতে চায় লোকটা? জোয়ান ঠিক আছে, কিন্তু অনেক নিচের একজন কর্মচারী। ও কি জোর করে আমার সাথে কিছু করতে চায়? না, দেখলাম ঘরের চারিদিকেই দিয়ে দিল কার্বলিক এসিড। এরপর আমার খাটের দিকে এগিয়ে আসতে লাগলো। আমি পিছনে চেপে দেয়ালে পিঠ ঠেকিয়ে দিলাম।

নিস্তার নেই আজকে বুঝাই যাচ্ছে। জাফর আমার বিছানার দিকে এগিয়ে আসতেই আমি চোখ বন্ধ করে ফেললাম অযাচিত স্পর্শের ভয়ে। কিছুক্ষন কেটে গেল, চোখ খুলে দেখি জাফর আমার খাটের নিচে কার্বলিক এসিড ছিটিয়ে দিয়ে কয়েলটা নিচে সেট করে দিল। যাক, তাহলে জাফর আসলেই দেখেনি আমার মেসেজ গুলো। আমি অফিসের বসের চেহারায় ফিরে এলাম,
‘অনেক ধন্যবাদ আপনাকে। আপনি এখন যেতে পারেন। কষ্ট করে এতসব করলেন।’

জাফর দরজার দিকে এগিয়ে গেল। আমাকে অবাক করে দিয়ে দরজার লকটা টিপে দিল। তাহলে কি জাফর ছবি গুলো পেয়েছে? ওহ গড! আমার ব্রা-টা খুলে একটা চেয়ারের উপর রেখেছিলাম। চেয়ার থেকে ব্রা-টা হাতে তুলে নিল জাফর। নাকের সাথে চেপে ধরে ঘাম আর পারফিউমের গন্ধ শুঁকছে। এমন বনেদি মেয়ে কখনো হাতের কাছে পায়নি বুঝাই যাচ্ছে। আর ও বেশ চালু লোক। তাড়াহুড়া করছে না একদমই।

আমি কড়া গলায় বললাম,
‘কি অসভ্যতামি করছেন? আমি রিপোর্ট করলে আপনার চাকরি তো যাবেই, সাথে পুলিশ ও ধরে নিয়ে যাবে! রুম থেকে বেরিয়ে যান বলছি!’ জাফরের কোনো ভাবান্তর হলো না। আমার ব্রা-টা নাকে চেপে ধরে আমার বিছানার সামনে চলে আসলো। জাফরের লুঙ্গির নিচ থেকে ধীরে ধীরে শক্ত হয়ে যাওয়া পুরুষাঙ্গটা মাথা ঠেলে উঠে দাঁড়াচ্ছে। আমাকে উপহাস করে বললো,
‘ম্যাডাম কি এই ছবি গুলার কথা বলছিলেন?’ আমাকে আমার ছবিগুলোর স্ক্রিনশট দেখালো সে।
‘ছবিগুলো আমি আমার হাজবেন্ডকে পাঠাচ্ছিলাম, ভুলে চলে গেছে আপনার কাছে, প্লিজ আপনি এখন যান।’
‘এতো রাতে এভাবে নিমন্ত্রণ জানিয়ে এখন তাড়িয়ে দিচ্ছেন?’

জাফর ততক্ষনে বিছানায় হাঁটু গেড়ে আমার দিকে এগিয়ে এসেছে। আমি দেয়ালের সাথে সিটিয়ে গেছি একেবারে। হঠাৎ, আমার মাথায় একটা বুদ্ধি আসলো। ভেবে দেখলাম, ঘটনা যতটুকু গড়িয়েছে, এখন থেকে বের হওয়া যাবে না, বরং, এর একটা সুযোগ নিতে হবে। আমি জাফরের স্যান্ডো গেঞ্জি চেপে ধরে আমার দিকে টেনে আনলাম,
‘খুব শখ না? জীবনে কোনোদিন এত কাছ থেকে হেড অফিসের কাউকে দেখেছেন কখনো?’
আমার ঘিয়া কালারের ব্রা-টা নাকের সাথে চেপে ধরে বললো, ‘না ম্যাডাম, আপনি যেই ট্রেইলার পাঠিয়েছিলেন, সেই সিনেমা দেখতে তাই চলে এলাম। গন্ড গ্রামের মেয়েগুলো আপনাদের মতো ভাবভঙ্গি একেবারেই জানেনা।’
‘ঠিক আছে, আমার একটা শর্ত আছে।’
‘শুধু বলুন, কি শর্ত, আমি যেকোন মূল্য দিতে প্রস্তুত আছি।’

আমি তখনও জাফরের গেঞ্জি ধরে রেখে ওকে আমার থেকে একটু দূরে ঠেকিয়ে রেখেছি। বললাম, ‘আপনি যদি টাঙ্গাইলের থেকে বেশি টার্গের্ট পূরণ করতে পারেন, তাহলে আমি আপনাকে আজকে কিছুতে মানা করবো না। কিন্তু টার্গেট যদি পূরণ করতে না পারেন, তাহলে আপনার চাকরি যে থাকবে না সেটা নিশ্চিত।’

জাফরের মুখে তখনও শয়তানি হাসি লেগে আছে, বলছে, ‘ম্যাডাম, আপনি চাইলে শুধু টাঙ্গাইল কেন? ঢাকা বিভাগের সব থেকে বেশি ক্লায়েন্ট আমি নিয়ে আসবো।’
‘ঠিক আছে, কথাটা মনে থাকে যেন। আর আমার আর একটা শর্ত আছে। আমি যেভাবে বলবো, তাই করতে হবে, কোনো জোরাজুরি করা যাবে না। আমার গোলাম হয়ে থাকতে হবে আজ রাতে।’

জাফর আমার ব্রা বিছানায় ছুঁড়ে মারলো। হ্যাচকা টানে আমার পা দুটো লম্বা করে দিল। দুই পায়ের পাতায় চুমু দিতে লাগলো অনবরত। ‘আপনি আমার মালকিন, যা বলবেন, তাই শুনবো। কি করতে হবে বলুন শুধু।’

‘আমার পায়ের আঙ্গুলগুলো চোষ খানকির ছেলে! চুমাচ্ছিস কেন শুধু?’ আমার দেহে তখন এক যৌন আবেদনময়ী ডাইনি ভর করেছে। এমনিতেই পৌরাণিক কাহিনী পড়ে শরীরটা গরম হয়ে ছিল। জাফরের পেটানো শরীর দেখে সেটা দ্বিগুন হয়ে গিয়েছিল। জাফর আমার পায়ের বুড়ো আঙ্গুল দুটো একত্র করে এক মনে চুষে যাচ্ছে পরম মমতায়। গাঢ় খয়েরি রঙের নেইলপলিশে ধবধবে সাদা পায়ের স্পর্শ গেঁয়ো জাফর খুব মজা করে উপভোগ করছে। আমি জাফরের চুল মুঠি করে ধরলাম।

ওর মাথটা ধীরে ধীরে আমার পায়ের উপরের দিকে নিয়ে আসতে লাগলাম। জাফর ওর লম্বা জিভ বের করে আমার পায়ের প্রতিটি ইঞ্চি লালায় ভরিয়ে দিচ্ছে। জাফরকে আস্তে আস্তে হাঁটুর কাছে নিয়ে আসলাম চাটাতে চাটাতে। জাফর শুধু চেটেই আমার ক্ষুধা বাড়িয়ে দিচ্ছে বহুগুনে। গ্রামের ছেলেরা এসব ব্যাপারে অভিজ্ঞ! আমি জাফরের স্যান্ডো গেঞ্জি টেনে ছিড়ে খুলে দিলাম। তখন জাফর আমার নাইটি আরো উপরে উঠিয়ে আমার দুই রানে হাত বুলাতে লাগলো। আমি চুল ধরে জাফরকে একটা ঝাঁকি দিলাম। ‘তোকে বলেছি আমার নাইটি উঠাতে? আমি না বললে কিছু করতে পারবি না! এখন লুঙ্গিটা খোল!’
Like Reply
#13
জাফর বিছানায় হাটু গেঁড়ে লুঙ্গির গিট্ খুলে লুঙ্গিটা মেঝেতে ছুড়ে ফেললো। কিন্তু ভেতরে যা দেখলাম, এর জন্য আমি প্রস্তুত ছিলাম না। ঘন কালো কোঁকড়ানো বালের জঙ্গলে ভরে আছে জাফরের শ্রোণীদেশ। ঠিক দেশি মুরগির ডিমের মতো সাইজের দুটো অন্ডকোষ নিয়ে থলিটা বেহায়ার মতো ঝুলছে আমার দিকে তাকিয়ে। সমস্যা হলো জাফরের পিনাসের সাইজ। সাগর কলার মতো উপর দিকে বাঁকা হয়ে উঁচু হয়ে আছে প্রায় ৭ ইঞ্চি লম্বা পিনাসটা। লম্বা যাই হোক, প্রায় ৫ ইঞ্চি ঘের। আমি একহাতে মুঠো করে ধরতে পারবো না। এইরকম একটা জিনিস আমার ভেতরে ঢুকলে আমার জি-স্পটের দফা রফা হয়ে যাবে। একে পিনাস বলা যাবে না। জাফরের এইটা একটা ধন। আসলেই এখন বুঝতে পারছি, কেন এত মেয়ে জাফরের সাথে থাকতে আগ্রহী।

এরকম ধনের সুখ প্রতিদিন পালা করে পেতে কে না চাইবে? এটা আজ নিতে হলে আমাকে আরও গরম হতে হবে। আমি জাফরকে কাছে ইশারা দিয়ে ডাকলাম। জাফর একেবারে আমার মুখে কাছে নিয়ে এলো ওর ধনটা। আমি জাফরের বিচি দুটো একহাতে নিলাম। অনেক ভারী মনে হলো। আসলেই, ধনটা একহাতের মুঠোয় আসছে না। দুইহাতে জাফরের ধনটা হাতে নিয়ে কাছ থেকে দেখলাম। কেমন একটা সোঁদা গন্ধ আসছে ওখান থেকে। গ্রাম্য মেয়েদেরকে লাগিয়ে ধনের এমন চেহারা করেছে। এর মধ্যেই জাফরের ধনের মাথায় একফোঁটা প্রিকাম বাইরে বেরিয়ে এসেছে। আমি জিভ দিয়ে এক বিন্দু প্রিকামটুকু চেটে দিলাম। জাফর আমার মাথায় হাত দিতে গেলো। আমি ঝটকা দিয়ে ওর হাত সরিয়ে দিয়ে খেকিয়ে উঠলাম, ‘খবরদার! আমি না বললে আমাকে ছুবি না!’ আমার মাথায় তখন ফেমডমের ভূত চেপেছে।

আমি জাফরকে ধাক্কা দিয়ে বিছানায় শুয়ে যেতে বললাম। জাফর বাধ্য ছেলের মতো বিছানায় শুয়ে গেল। আমি আমার ব্রা দিয়ে জাফরের চোখের উপর পট্টি বেঁধে দিলাম। ‘আমি যা বলবো, ঠিক তাই করবি! কোনো এদিক ওদিক করবি না। এখন জিভটা বের করে রাখ মুখে থেকে। উচা করে ধরবি!’ জাফর বাধ্য ছেলের মতো জিভটা বের করে ধরলো। আমি আমার নাইটিটা তুলে জাফরের মুখের উপর গুদটা নিয়ে গেলাম। এরপর নাইটির ভেতরে জাফরের মুখটা ঢুকিয়ে নাইটি দিয়ে জাফরের মুখ ঢেকে দিলাম। বের হয়ে থাকা জিভটা খুঁজে পেতে সমস্যা হলো না।

জাফরের মুখের দুইপাশে হাঁটু গেঁড়ে বসে জাফরের চুল দুইহাতে মুঠো করে ধরলাম। ওর মাথাটাকে উপর নিচ করে আমার গুদের চেরার নিচ থেকে ক্লিট পর্যন্ত জিভ দিয়ে চাটাতে লাগলাম। জাফরের ধনের গুতো খাওয়ার আগে আমার একবার অর্গাজম করার ইচ্ছা। জাফরের হাত দুটো তুলে আমার দুই ব্রেস্টে লাগিয়ে দিয়েছি। জাফর নির্দয়ভাবে ব্রেস্টদুটোকে টিপে ভর্তা করে ফেলছে যেন! ‘আঃ আঃ আঃ আঃ উমমম’ করে তখন শুধু শীৎকার দিচ্ছি। এরকমভাবে কখনো কোনো পুরুষকে নিচে ফেলে ভোগ করিনি। সেরকম লাগছে আমার! শরীরের প্রতিটি কোষ সাড়া দিচ্ছে প্রবলভাবে। এরই মধ্যে গুদের রস ছেড়ে একাকার অবস্থা। জাফর নিঃশ্বাস নিতে পারছে কিনা নাইটিটা তুলে দেখলাম একটু। হাঁসফাঁস করছে বেচারা। নাইটিটা টেনে খুলে ফেললাম। জাফর এবার নগ্ন ব্রেস্টের নিপল দুটোকে চিমটি দিয়ে ব্রেস্ট দুটো টিপে দিচ্ছে। মনে হয় যেন চিপে দুধ বের করে নিয়ে আসবে।

জাফরের লোমশ বুকের উপর এবার গুদটা কিছুক্ষন ঘষছি। বেচারাকে একটু নিঃশাস নেবার সুযোগ দিলাম। একহাতে জাফরের ধনটা ধরে একটু উপর নিচ করে দিচ্ছি। যেই জাফরের শক্ত শরীরের নিচে গ্রামের কত মেয়ে পিষ্ট হয়েছে, আজ সেখানে আমি জাফরের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছি। জাফরের গালে একটা চড় মেরে বললাম, ‘দুধ ছাড়! চিপে ছিড়ে ফেলবি নাকি?’ আমি উল্টো হয়ে জাফরের মুখের উপর আমার গুদটা ঠেসে ধরে জাফরের ধনটা মুখে নিলাম। মুখে নিলাম বলতে শুধু মুন্ডিটা মুখে নিতে পারলাম। পুরোটা মুখে আসছে না। সেটাই গোড়া থেকে চেটে মুন্ডি পর্যন্ত থুতু দিয়ে ভিজিয়ে দিলাম। আধোয়া ধনের স্বাদটা সেরকম লাগছে! একেবারে বুনো মাতাল করা একটা গন্ধ। সেটাই এখন বেশ লাগছে! আমি দ্রুত গতিতে আমার গুদটা জাফরের জিভের উপর চালাতে লাগলাম। মাঝে মাঝে জাফরের নাকের সাথেও ঘষছি, সে এক অবিশাস্য অনুভূতি। আগে কখনো এভাবে যৌন সুখ পাইনি। কে জানতো আজ এভাবে আমার গুদটা জাফরের মতো এক গেঁয়ো তাগড়া শরীরের কাছে পরাজিত হবে?

জাফর আমার পাছায় তখন চড় দিচ্ছে ধীরে ধীরে। আমি কিছু বললাম না। ব্যাথাটা উপভোগ করছি। জাফর সাহস পেয়ে দুইহাতে আমার ৩৮ সাইজের ভারী পাছাটা ধরে প্রবলভাবে গুদ চেটে যাচ্ছে। কিছুক্ষন পর আমি দেখলাম আমার হয়ে আসছে। জাফরের জিভে কয়েকবার ঘষা দিয়েই জাফরের রোমশ বুকে গুদের চেরাটা ঘষতে লাগলাম। ‘উমমম! আঃআঃআঃআহঃ!’ শীৎকার দিয়ে উঠলাম, আর চড়চড় করে বের হয়ে গেল আমার গুদের জমে থাকা রস। জাফেরের বুক মাখামাখি হয়ে গেল আমার গুদের রসে আর কিছুটা হিসুতে। আমি কিছুক্ষন উপর হয়ে থাকলাম জাফরের শক্ত শরীরের উপর। পিছনে ঘুরে দেখি ও হা করে আমার গুদের চেরাটা দেখছে। রাজ্যের বিস্ময় চোখে মুখে। ব্রা-টা খুলে গেছে চোখ থেকে। আমার ব্রা-টা খুলে এনে জাফরের বিচি সহ ধনের গোড়াটা কিছুটা শক্ত করে বেঁধে ফেললাম। জাফর গাঁইগুঁই করলেও, ধমক দিয়ে শাসিয়ে দিলাম।

জাফরের এত বড় ধনটা নিতে প্রচন্ড ইচ্ছে করছে কিন্তু ভেতরে গেলে কি হয়ে যাবে সে চিন্তায় আমার গুদের ভেতরে আবার রসে ভর্তি হয়ে গেল। বিচিসহ ধনটা বেঁধে রাখার কারণে বাঁকা চাঁদের মতো করে জাফরের নাভির দিকে ধনের মুন্ডিটা মুখ করে আছে। শক্ত হয়ে ফুলে ফেঁপে আছে। যেন পিসার হেলানো মিনার বাঁকা হয়ে আমাকে কুর্নিশ করছে। আমি রিভার্স কেউ গার্ল পজিশনে জাফরের মুখের দিকে পাছা দিয়ে ওর ধনটা আমার গুদে ঠেকালাম।

মুন্ডিটাই অনেক বড়। থুতু দিয়ে পুরো ধনটা লালায় মাখিয়ে দিলাম। পারলে একটু তেল বা লোশন দিলে হতো, কিন্তু সেটা এখন সম্ভব না, আমার এই ধন এখনই লাগবে। আমি জাফরের বাঁকানো ধনের মুন্ডিটা গুদের চেরায় চেপে ধরে আস্তে আস্তে ঠেলে ভেতরে ঢুকাতে লাগলাম। ঢুকছেই না একেবারে। আমি আস্তে আস্তে ছেলেদের মতো করে উপর থেকে স্ট্রোক দিচ্ছি। আর ধীরে ধীরে জাফরের মোটা ধনটা আমার গুদের আরো ভেতরে ঢুকে যাচ্ছে।

প্রায় অর্ধেকটা ঢুকাতেই আমার গুদের দেয়াল যেন চিরে যাচ্ছিল। আমি পাছাটা উপর তুলে একটু নামাচ্ছিলাম, তখন হারামজাদাটা আর থাকতে না পেরে নিচ থেকে কোমর তুলে এক ঠাপ দিল। ‘আআআহঃ! উঃ! মাগো!’ বলে একটা চিৎকার দিলাম। ভাগ্যিস কেউ নেই আশপাশে। নাহলে লোক জড়ো হয়ে যেত! জাফরের ধনটা পুরোটা ভেতরে যেতেই আমার গুদের দেয়াল একেবারে টাইট হয়ে জাফরের ধনটা গিলে নিল। আস্তে আস্তে আমার গুদের ভেতর রস ছাড়তে শুরু করলো। আমি উপর উঠে নামছি, কিন্তু জাফরের ধনটা একেবারে গেঁথে গেছে গুদের ভেতর। বের করে যে ঢুকাবো সেই উপায় নেই।

অভিজ্ঞ জাফর তখন আমার পাছাটা উঁচু করে তুলে ধরে ওর ধনটা টেনে একটু নামালো। তারপর আস্তে আস্তে নিচ থেকে স্ট্রোক দেয়া শুরু করলো, এক ইঞ্চি মতো বের হয়ে আবার ঢুকে যাচ্ছে। গুদের দেয়াল তখন ধীরে ধীরে পিচ্ছিল হতে শুরু করেছে। আমি তখন লম্বা লম্বা স্ট্রোক দিতে শুরু করেছি। আমি তখন অন্য জগতে। ভুলে গেছি আমি এক নগন্য কর্মচারীকে দিয়ে আমার গুদের জ্বালা মেটাচ্ছি! শীৎকারে ভরে যাচ্ছে ঘরটা। কার্বলিক এসিডে তো আর এই অজগর সাপের মতো মোটা ধনটা পালাবে না কোথাও। তাই, জাফর ও আমার পাছায় চড় দিয়ে লাল করে ফেলছে। জাফর দুইহাতে আমার পাছাটা ঠেলে তুলে ধরছে, আর আমি উঠে আবার ছেড়ে দিচ্ছি। বাঁকানো ধনের কারণে আমার ইউটেরাসের মুখে গিয়ে জাফরের ধন বাড়ি খাচ্ছে। জি-স্পটে কিছু টের পাচ্ছি না আর। সুখের তাড়নায় গুদের ভেতরটা অবশ হয়ে গেছে ইতোমধ্যে।

আমি জোরে জোরে পাছা তুলে জাফরের ধন ঢুকিয়ে যাচ্ছি গুদের ভেতর। হঠাৎ, গুদের ভেতরে জাফরের বীর্যের বন্যা বয়ে গেল। চিরিক চিরিক করে গুদের ভেতর কামসুধা বের করে ফেললো জাফর। আমি খেকিয়ে উঠলাম, ‘কুত্তার বাচ্চা ভেতরে ফেলবি ভালো কথা, এরই মধ্যে তোর হয়ে গেল? যা শালা, চোদার মজাটাই মাটি!’

জাফর একটুক্ষণ থেমে ছিল, তারপর আবার আমার পাছাটা তুলে ধরে আমার গুদ চুদতে শুরু করলো। ‘ম্যাডাম, বের হলেও কিছু হবে না। অফিসের তিনটা গুদ মাঝে মাঝে একরাতে মারতে হয়। আপনি চালান, ধন নামবে না। গ্রামের ছেলে বলে এতটা অবহেলা করবেন না। আপনি চুদুন ইচ্ছে মতো।’

ইশশ কথাটা একেবারে কানে লাগলো, আপনি চুদুন। কত সমীহ করে বলছে! আমি এবার জাফরের দিকে মুখ করে বসলাম।পাছাটা উপরে তুলে ধরতেই টের পেলাম জাফরের বাঁকানো ধনটা একেবারে আমার জি-স্পট গুদের দেয়ালের সাথে চেপে ধরে পিষে ফেলছে। গুদের ভেতরটা এখন রসে আর বীর্যে মাখামাখি হয়ে গিয়ে একেবারে পিচ্ছিল হয়ে গেছে। কি তাজ্জব ব্যাপার! এখনো জাফরের ধন এতটুকুও নেতিয়ে যায় নি। পরপর স্ট্রোকের কারণে যেন আরও উত্তেজিত। জাফরের হাত দুটো নিয়ে তুলে দিলাম আমার বুকের ফর্দাফাই করতে। জাফর এবারে আমাকে টেনে ওর বুকে চেপে ধরলো। তখন আর সুখে কোনো কিছুতে বাধা দিতে পারছি না। পাছাটা উঁচু নিচু করে ধনটা গুদে গেঁথে নিতে নিতে আমি ক্লান্ত। জাফরের বুকের পশম গুলো দু’হাতে খামচে ধরে বললাম, ‘নাও, এবার তোর মতো করে আমায় একটু শান্তি দে দেখি!’

জাফরের গায়ে যেন অসুরের শক্তি ভর করলো। আমাকে জাপ্টে ধরে বিছানায় চিৎ করে ফেলে ব্রেস্ট দুটো দু’হাতে একত্র করে খামচে ধরলো। নিপল দুটো মুখের ভেতর একসাথে নেয়ার চেষ্টা করছে। নিচু হয়ে ওর মসুলের মতো ধনটা আমার গুদের ফুটো খুঁজে নিয়ে এক লম্বা স্ট্রোকে আমার গুদের দেয়াল বিদীর্ন করে একেবারে সেধিয়ে দিল। ওর হাতে নিয়ন্ত্রণ দিতেই যেন আমাকে ভোগ করার সুপ্ত বাসনা ওর মধ্যে মাথা চাড়া দিয়ে উঠলো। জাফরের হাতের চাপে আমার ব্রেস্টের মেদ যেন ভেতরে গলে যাচ্ছে। আমার নিপল দুইটাকে ফ্যানের রেগুলেটরের মতো করে মোচড়াচ্ছে অনবরত। আর জাফরের বাঁকানো তালগাছের মতো ধনটা তো আমাকে ছিন্নভিন্ন করে দিচ্ছে একেবারে।

একবার যে ওর বীর্যস্খলন হলো, ওকে দেখে কে বলবে? হঠাৎই জাফর ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁট চেপে ধরলো। আমার নিচের ঠোঁটটা ললিপপের মতো করে মুখে নিয়ে চুষছে। একটু পর স্ট্রোকের তালে তালে আমার একটা নিপল মুখে নিয়ে ডাবের মতো মুখ লাগিয়ে যেন ভেতরের জমাট বাঁধা দুধ বের করে নিয়ে আসবে। আমি শীৎকার দেয়ার শক্তি হারিয়ে ফেলেছি। এখন শুধু মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বের হচ্ছে। এরপর জাফর যা করলো, তার জন্য আমি একেবারেই প্রস্তুত ছিলাম না। আমার পা’দুটো আমার বুকের সাথে চেপে ধরে জাফর বিছানায় বসে আমাকে কোলে তুলে নিল। আমাকে একটা গাছের গুঁড়ির মতো চেপে ধরে উপরে নিচে নাচাতে লাগলো। আমি যেন শূন্যে ভাসছি।

জাফরের যে আরো প্ল্যান ছিল, বুঝিনি। আমাকে শক্ত বিছানায় ছুড়ে ফেললো। আমার ব্রেস্টে জোরে জোরে কিছুক্ষন চড় দিয়ে আমাকে উল্টে দিল।

ভেবেছিলাম ডগি স্টাইলে করবে, আমি পাছাটা একটু তুলে ধরতেই আমার পাছায় চড়ানো শুরু করলো। ব্যাথাটা বেশ লাগছিল তখন! কিন্তু আমাকে বিছানায় চেপে ধরে আমার পাছার খাজের মাঝে গুদের ফুঁটোটা খুঁজে নিয়ে ওর ধনটা ঠেলে ঢুকাতে লাগলো। শক্ত বিছানা আর জাফরের তাগড়া দেহের মাঝে আমার তুলতুলে দেহ নিষ্পেষিত হতে লাগলো। আমার দুই পাছার মাংসল বলদুটো খামচে ধরে তীব্র গতিতে স্ট্রোক দেয়া শুরু করলো জাফর। আমি আর তখন কিছু চিন্তা করতে পারছি না। সুখে আবারো আমার অর্গাজম হয়ে গেল।

জাফর সেটা টের পেতেই পিছন থেকে আমার ব্রেস্ট দুটো খামচে ধরে কয়েকটা স্ট্রোক দিয়েই গুঙ্গিয়ে উঠলো। ‘নেন ম্যাডাম, আপনার টার্গেট ধরেন পূরণ হয়ে গেছে।’ বলে, আমার ভেতরটা একেবারে ভাসিয়ে দিল। একটু পর আমার ভেতর থেকে জাফরের মোটা ধনটা টেনে বের করতেই আমার মনে হলো যেন আমার তলপেটের একটা অংশ কেউ বের করে নিয়ে যাচ্ছে। কেমন খালি হয়ে গেল নিচটা। টের পাচ্ছি জাফরের ঘন তরল চুইয়ে বিছানা ভিজিয়ে ফেলছে। আমার ভাগ্যটা ভীষণ ভালো। সময়মত আইইউডিটা বসিয়েছিলাম। এখন সব পুরুষের বীর্যে ভেতরটা ভরিয়ে দিতে পারছি। আমার তখন নড়ার কোনো শক্তি অবশিষ্ট নেই। নগ্ন দেহে বিছানায় উপুড় হয়ে চোখ বন্ধ করে রেখেছি, জাফরের ঠাঁটানো ধনটা চোখের সামনে ভাসছে শুধু।
[+] 4 users Like Brihannala's post
Like Reply
#14
"আমার মনে হয় একমাত্র নারী দেহই প্রকিতিতে সম্পূর্ণ "

কথাটা আমার কাছেও সত্যি মনে হয় । একটা সাইন্স ফিকশন পরেছিলাম সেখানে বলা হয়েছিলো এমনকি বাচ্চা জন্মের জন্য ও পুরুষের প্রয়োজন হয় না ।

গল্পটাকে সবাই এতো কম রেটিং দিয়েছে যা এক কথায় অবিচার । আমাদের একটা সমস্যা হলো আমারা নারিদের যৌনাচার পছন্দ করি না । এমন অনেক গল্প আছে যেখানে একজন পুরুষের স্ত্রী বা সঙ্গিনী থাকার পর ও অন্য কারো সাথে সেক্স করছে । সেই গল্পগুলি বেশ জনপ্রিয়তা পাচ্ছে। তাহলে এটায় সমস্যা কি ?
Like Reply
#15
wow..such a hot story.. pore part gulo din.
Ralph..
Like Reply
#16
darun...............kintu onno site er golpo
Like Reply
#17
Fantastic update
Like Reply
#18
দাম্পত্যের অচেনা শৃঙ্খল – পর্ব ০৪
============
জয়ের ওর্জি অভিষেক

============
বিছানায় শুয়ে আছি এখনো। তুলি চলে গেছে ঘন্টা খানিক আগেই। কিশোরগঞ্জ গিয়েছে আজকে ও। কালকে দুপুরে আসবে। নতুন চাকরিটায় বেতন ভালো হলেও এখানে সেখানে ঘুরাঘুরি করতে হচ্ছে। যাই হোক, মেয়েটা কিছু একটা নিয়ে ব্যস্ত আছে, সেটাই ভালো। আজকের রাতটা কিভাবে কাটানো যায়? অফিসে যাবে কি যাবো নাকি, এমন সিদ্ধান্তহীনতায় ভুগছিলাম। বাড়াটা ফুলে টং হয়ে আছে। সকাল বেলার সমস্যা। যতই রাতে চোদাচুদি করুক না কেন, সকালে উনি মাথা তুলে দাঁড়াবেনই। আরে ব্যাটা! আমার কি হাতের কাছে কোনো গুদ আছে নাকি এখন? বাড়াটা একহাতে ধরে আছি। তখন একটা ফোন এলো। ডক্টর লামিয়া? এত সকালে?
ফোন ধরতেই ওই পাশ থেকে রিনরিনে কণ্ঠে লামিয়া বললো,
‘কি? ঘুম ভাঙালাম সাত সকালে?’
‘না-না। উঠেছি মাত্রই। আমার বৌ সকালেই বেরুল। ওকে বিদায় দিলাম।’
‘আচ্ছা। আজ সন্ধ্যায় ফ্রি আছো?’ ডক্টর লামিয়া এক দিনেই আপনি থেকে তুমি তে নেমে এলো দেখছি।
‘হ্যাঁ, সন্ধ্যা কেন, রাতেও ফ্রি। তুলি একটু ঢাকার বাইরে গেছে।’
‘ওয়াও! গুড, তাহলে তো ভালই হলো। সন্ধ্যায় আমার চেম্বারে আসতে পারবে? ধরো, আটটার দিকে?’
‘হু, ঠিক আছে। কেন? কি প্ল্যান?’
‘তুমি এসো, বলছি। রাতে থাকতে অসুবিধা নেই তো?’
‘ঠিক আছে, আমি সব রেডি করে আসবো এদিকে। কোথাও যাচ্ছি আমরা?’
‘হ্যাঁ, তোমাকে একটা নতুন জায়গায় নিয়ে যাবো। তোমার যন্ত্রে তেল মবিল দিয়ে রেখো, হাহাহা।’
‘এখন কি ব্যস্ত?’ ডক্টর লামিয়ার খিলখিল হাসি শুনে ধনটা চেপে ধরলাম।
‘তেমন ব্যস্ত নই, শাওয়ার নিয়ে আসলাম, রেডি হবো। হাসপাতালে যেতে হবে। কেন?’
‘না, তোমাকে মনে পড়ছিল। তুমি যখন ফোনই দিলে, তাই ভাবলাম একটু গল্প করি।’ ধনটা ধরে উপর নিচ করছি, লুব্রিকেন্ট হাতে দিয়ে পিচ্ছিল হয়ে গেছে ধন। লামিয়ার গুদের গোলাপি চেরাটার কথা মনে হলো। ওকে ঢুকানোর আগে কি সুন্দর ফুলের পাপড়ির মতো মেলে ছিল গুদের চেরাটা।
‘ও, তাই নাকি? একদিনেই এত মিস করছো?’
‘কাউকে মিস করতে হলে অনন্তকাল লাগে না, এক মুহূর্তের স্ফুলিঙ্গই যথেষ্ট।’ তখনও হাত মেরে যাচ্ছি।
‘বাব্বাহ! বেশ কাব্যিক লাগছে কথাগুলো। কি হয়েছে, সকালেই কি এনপিটি, মানে মর্নিং উড হলো নাকি? হাহাহা।’
‘সেটা আবার কি?’
‘সাত সকালেই তোমার ইরেকশন হলো কিনা, তাই জিজ্ঞেস করলাম।’
‘হুম, তা বলতে পারো। এখন কি করি, বলতো?’
‘কেন? আশেপাশে কোনো কেউ নেই নামিয়ে দেয়ার মতো?’
‘আমার যাকে তাকে দিয়ে হয় না। এইসব ব্যাপারে আমার একটু নাক উঁচা, সরি।’
‘তাই নাকি? তো আমার সাথে হঠাৎ রাজি হলে যে?’ লামিয়া ওর প্রশংসা শুনতে চাচ্ছে। মেয়েরা পরপুরুষের মুখে নিজেদের দেহের প্রশংসা শুনতে ভালোবাসে। সেই লাইনে হাটলাম না।
‘তোমার তো একটা জিনিসই আমার মনোযোগ কেড়েছিল। তোমার সাদা অ্যাপ্রোন-এর পকেটে স্টেথোস্কোপ।’
‘হাহাহা, তাই নাকি? এরকম তো হাজারো মেয়ে পকেটে স্টেথোস্কোপ নিয়ে ঘুরে, তো?’ লামিয়ার রিনরিনে হাসি তরঙ্গের মতো আমার কানে এসে বাজলো। তখন মনে হচ্ছে, আমি লামিয়ার পেটে আমার ধন দিয়ে শুড়শুড়ি দিচ্ছি আর লামিয়া হাসছে।
‘না, তাদের আর তোমার মাঝে একটা প্রভেদ আছে। তোমার চোখের ভাষা তাদের থেকে আলাদা। তোমার চোখে হাজার ওয়াটের বাল্ব ফিট করা আছে। তুমি তাকালে তোমার সেই দৃষ্টিতে চোখ ঝলসে যেতে হয়।’
‘তাই নাকি? আমি তো ভেবেছিলাম তুমি আমার অন্য কিছু দেখে আকৃষ্ট হয়েছিল।’
‘না, তেমন হলে তো মডেল খুঁজে বেড়াতাম, কিন্তু মডেলরা তো আর তোমার মতো জ্ঞানী নয়। যারা H₂O বলতে রেস্টুরেন্ট বোঝায়, তাদের ব্যাপারে আমার আগ্রহ কম।’ উফফ লামিয়ার শাড়ি পরা দেহটা শুধু ভাসছে চোখের সামনে। আমার মনে হচ্ছে বেরিয়ে যাবে। ডক্টর লামিয়ার ফিগারের থেকে ওর হাসিটাই অনেক বেশি সেক্সী লাগছে আমার কাছে। সকালের রস, তাই বেশি বেগ পেতে হবে না।
‘সবাই তো আর সব গুন নিয়ে জন্মায় না।’ লামিয়া উত্তর দেয়।
‘তোমার কি লেসের ব্রা আছে?’ প্রসঙ্গ পরিবর্তন করলাম, আমার প্রায় বের হয়ে যাচ্ছে। ডক্টর লামিয়ার মুখ থেকে ওর অন্তর্বাসের বর্ণনা শুনে শেষ করতে চাই।
‘কেন? তোমার পছন্দ?’
‘ভীষণ!’
‘আছে, ব্লু আর ব্ল্যাক। বলো, কোনটা পরবো?’
‘কি কোনটা পরবে?’ ওর মুখ থেকে ব্রা কথাটা শুনতে চাই।
‘কেন, তুমি না বললে লেসের ব্রা তোমার পছন্দ?’
‘দুটোই কি একই সাইজের?’
‘ব্রা-য়ের আবার ভিন্ন সাইজ কেউ রাখে নাকি? দুটোই থার্টি ফোর ডাবল ডি।’
‘তাহলে ব্ল্যাকটা পর। সাথে সাদা ব্লাউজ।’
‘আজ ওয়েস্টার্ন পরবো। সাদা কোনো একটা টপ এমনিতেই পরবো কালো ব্রা-য়ের সাথে।’
আমার ততক্ষনে বীর্য বেরিয়ে গেছে। নির্মল এক ভালোলাগা কাজ করতে থাকলো আমার ভেতর। কেমন একটা শান্তি শান্তি ভাব চোখে জড়িয়ে এলো। কল্পনায় তখন ডক্টর লামিয়ার প্রতিমার মতো উঁচু বুকের ছবি ভাসছে। আমি চুপ করে ছিলাম দেখে লামিয়া হয়তো ধরে ফেললো,
‘সব বের করে ফেলনা, কেমন? রাতের জন্যেও কিছু জমিয়ে রাখো। হাহাহা।’
‘অতল গভীর কুয়া আমার, শেষ হবে না। হাহা। শোনো, তাহলে আটটায় দেখা হচ্ছে। আমি পৌঁছে টেক্সট করে দেব।’
‘ওকে। বায়।’ টুক করে কি একটা কিস দিল লামিয়া? নাকি কানেকশনের কোনো সমস্যা। যাই হোক। উঠে শাওয়ার নিতে গেলাম। আজ অফিস থেকে একটু দেরি করেই বের হবো।
ঘড়িতে কাটায় কাটায় আটটা বাজতেই ডক্টর লামিয়াকে টেক্সট পাঠালাম। উত্তর দিল প্রায় সাথে সাথেই, যে, সে নামছে। বিল্ডিং থেকে একটা মেরুন টয়োটা প্রিমিও বের হবে, ওতে ও থাকবে। আমি বেজমেন্টের গ্যারেজের মুখে অপেক্ষা করতে লাগলাম। একটু পর একটা মেরুন প্রিমিও হুস করে বের হয়ে আমার পাশে ব্রেক কষলো। ভেতরে ডক্টর লামিয়া, ড্রাইভিং সিটে। আমি উঠে বসতেই ও রওনা হলো। লামিয়া সাদা বুটি তোলা পাতলা শার্টের সাথে ডিপ ব্লু ডেনিম পরেছে। স্টিয়ারিং হুইল ঘুরাতেই ওর দুধটা ঠেলে যেন শার্ট ছিড়ে বের হয়ে যাচ্ছিল। কালো ব্রা-টা যে লেসের, সেটা শার্টের উপর দিয়েই বেশ বুঝা যাচ্ছে। একটু পর মেইন রাস্তায় উঠে লামিয়া আমাকে জিজ্ঞেস করলো,
‘আমরা কই যাচ্ছি জানো?’
‘এভাবে রহস্য তৈরী করে রাখলে জানবো কিভাবে?’
‘আচ্ছা এর আগে জিজ্ঞেস করি, তোমার গ্ৰুপ সেক্সে আপত্তি নেই তো?’
‘গ্ৰুপে কি তুমিও থাকছো?’
‘ধরো, থাকলাম।’
‘তাহলে আপত্তি নেই।’ সংসদ ভবন পেরিয়ে এয়ারপোর্ট রোডে উঠে গেল গাড়ি। ডক্টর লামিয়া শুধু ভালো ডক্টরই না, ড্রাইভিংটাও বেশ ভালো জানে। মেয়েটা আসলে সর্বেসর্বা।
‘ওকে। তোমাকে তাহলে খুলে বলি। আমি উত্তরাতে একটা গ্ৰুপে নিয়মিত আড্ডা দেই। আমরা বলি হাব (Hub)। পুরো নাম হলো ফ্রেন্ড’স হাব। উত্তরা ১০ নম্বর সেক্টরে একটা ডুপ্লেক্স বাসায় হাবের আসর বসে। একজন সিনিয়র ভাই আর ওনার লিভ ইন পার্টনার এই গ্ৰুপটা শুরু করেছিলেন কয়েক বছর আগে। এখন বেশ জমজমাট। যদিও খুব বেশি মানুষ নেই। ধরো সব মিলিয়ে ২০ থেকে ২৫ জন হবে। হাবে আসলে কেউ না কেউ কারো পরিচিত। অনেকটা ব্যাংকের মতো। যেমন আমি তোমাকে আজ পরিচয় করিয়ে দেব, এরকম। মানে এখানে ট্রাস্টটা খুব গুরুত্বপূর্ণ। আর একটা বিষয় হলো, হাবের কথা বাইরে কোথাও বলা যাবে না। তুমি ফ্লাইট ক্লাব সিনেমাটা দেখেছ?’
‘হুম দেখেছি।’
‘তাহলে তো বুঝলেই, অনেকটা ঐ রকম। আমি তোমাকে কিছু নিয়ম বলে দিচ্ছি। তোমাকে নিজের একটা নাম নিতে হবে। তোমার যা পছন্দ। আসল নাম না। নকল নাম। যেমন হাবে আমাকে সবাই চেনে প্রভা নামে। আমি চাকরি করি একটা কর্পোরেটে। হাবে সবাই অবিবাহিত। মানে বিবাহিত হলেও। তোমার নাম ঠিক করেছ?’
‘হুম। অর্ণব।’
‘বেশ, আর চাকরি?’
‘বায়িং হাউজে।’
‘ঠিক আছে। চাকরিটা তত গুরুত্বপূর্ণ না। শুধু কথা চালানোর জন্য লাগে। আর কথা বলার সময়ই তো আমরা পাই না। হিহিহি।’ লামিয়ার হাসিটা এত সেক্সী কেন কে জানে? ও মনে হয় এই ব্যাপারটা জানে। এবং কায়দা করে আরো সেক্সী ভাবে হাসে।
‘কোনো রকম ড্রাগের কাহিনী নেই তো?’
‘না। একেবারেই না। হাবের বস হচ্ছে, সুজয় দা আর বনানী দি। ওনারা লিভ ইন করছেন প্রায় ১০ বছর। ওনাদের আরো কিছু নিয়ম আছে। যেমন, ড্রাগ তো নয়ই, এমনকি অ্যালকোহোলও প্রায় চলে না। বনানীদি’র কথা হচ্ছে, মাতাল হয়ে সেক্স করে মজা নেই। আসরে ঢুকলে সবাই এমনিতেই কামে ঢুলু ঢুলু হয়ে যায়। হিহিহি।
‘বেশ ফৌজী স্টাইল মনে হচ্ছে একেবারে!’
‘হুম। ওনাদের দু’জনই মাদ্রাসায় পড়াশুনা করেছেন। এই একটা কথাই শুধু সত্যি বলেছেন আমাদেরকে। তবে দু’জনই খুব ভালো। তুমি কথা বললেই বুঝবে। আর একটা কথা, মোবাইল ফোন আর ক্যামেরা কিন্তু আলাদা জায়গায় রেখে যেতে হবে। আর তোমায় বনানীদি একটু টিপেটুপে দেখবে সেইফটির জন্য। হাহাহা। উনি কিন্তু এই বয়সেও ওনার শরীরের বাঁধন ধরে রেখেছেন। আবার দরজাতেই ওনাকে দেখে গলে যেও না। হিহিহি।’
‘হুম বেশ লাগছে বিষয়টা।’
‘আর একটা কথা, আমি যেহেতু তোমার ইন্ট্রোডিউসার, তোমার দায় দ্বায়িত্ব কিন্তু সব আমার। আশা করছি এমন কিছু করবে না যাতে আমি কোনো বিপদে পড়ে যাই। এই গ্ৰুপটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ। দয়া করে সেটা একটু মাথায় রাখবে, কেমন?’
‘হুম। আমাকে তোমার তেমন মনে হলো?’
‘হতেই তো পারে, বৌয়ের ডাক্তারনীকে লাগিয়ে ছাতু করে দিচ্ছ, আরো কি করতে পারো, কে জানে! হিহিহি!’
লামিয়ার বাম দুধে জোরে একটা থাবা দিয়ে বললাম, ‘তোমাতে মজেছি বলে মনে কোরোনা আমি মেয়ে দেখলেই শুধু ছোকছোক করি, বুঝলে? নিজেকে আর নিচে নামিও না।’
‘আহঃ ছাড়ো, গাড়ি চালাচ্ছি। তোমাকে কেন নিচ্ছি জানো? তোমার সুপারসনিক স্ট্রোকের জন্য।’
‘তাই নাকি? তোমার ভালো লেগেছিল?’
‘হুম। বেশ লেগেছিল। আমার এভাবে কারো সাথে হবে, চিন্তা করিনি কখনো। তাও আবার আমার চেম্বারে। হাহাহা।’
হাউজবিল্ডিং পার হয়ে দশ নম্বর সেক্টরের কাছে আসতেই লামিয়া বললো,
‘ও আর একটা কথা, তুমি যদি কাউকে চিনে যাও, বা তোমার পরিচিত কেউ থাকে, তবে আসরে কিন্তু সেটা কারো সামনে বলা যাবে না। ধরো আমি ছাড়া আর কাউকে চিনলে সেখানে রোল প্লে করতে হবে যে তোমরা একজন আরেকজনকে চেনো না। ঠিক আছে?’
‘ঠিক আছে বাবা ঠিক আছে, মনে হচ্ছে মিলিটারি একাডেমিতে যাচ্ছি। বাব্বাহ! কত শত নিয়ম কানুন।’
‘হুম, নিয়ম আছে বলেই ভ্যাজাল লাগে না। সবাই নিজেদের মতো করে আনন্দ করতে পারে। কোনো বাঁধন ছাড়া। চলো, এসে পড়েছি, ওই সামনের দোতলা বাসাটাই হাব।’
ভেতরে ঢুকতে গিয়ে নিচতলাতেই বেশ উৎসব চলছে দেখলাম। জোরে মিউজিক বাজছে। এর মধ্যেই তুলির ফোন এলো। আমি লামিয়ার হাত টেনে ধরে ওকে দাঁড় করালাম। ফোন ধরতেই তুলি বলছে,
‘কি ব্যাপার? কই তুমি?’
‘আরে জান, বোলোনা। সেলিম ভাইয়ের সাথে বেরিয়েছিলাম, উনি সাথে করে এক পার্টিতে নিয়ে আসলেন। মাত্রই এলাম।’ চাপা মারলাম তুলিকে, উপায় নেই। ভালোবাসলেও এগুলো ওকে বলা যাবেনা।
ফোন রাখতেও পারলাম না, লামিয়া ‘অর্ণব’ বলে গগনবিদারী একটা চিকতার দিল কানের কাছে। লামিয়ার দিকে কপট রাগ দেখিয়ে ভেতরে ঢুকে গেলাম। লামিয়া আমাকে বনানীদি’র ঘরে নিয়ে গেল। বনানীদি বেশ সাজগোজ করেছেন। বয়স হবে প্রায় ৫০ এর মতো, কিন্তু লামিয়া ঠিকই বলেছিল, শরীরে তার এতটুকু ছোয়া নেই। টান করে চুলে খোঁপা বাধা। কপালে বড় টিপ্। ওনার দৃঢ় ব্যক্তিত্বের সামনে মাথা নুইয়ে আসলো। যদিও উনি খুবই মিশুক প্রকৃতির। আমার ফোনটা ঠিক করে রেখে আমার বাম হাতের মাঝে ওনার হাত ঢুকিয়ে দিয়ে বড় লিভিং রুমটার দিকে এগিয়ে যাচ্ছেন। ওনার সুবাসিত শরীরের ঘ্রানে মনটা উতালা হয়ে উঠলো।
Like Reply
#19
আসরের মধ্যে মনি যিনি, তিনিই হয়তো সুজয় দা। বেশ জোয়ান শরীর। চুল পেকে গেছে জুলফির পাশে, কিন্তু এখনো দেখলে মনে হয়না ওনার বয়স হয়েছে। আমি আসলে মেয়ে তিনজনকে দেখছিলাম একজন একটা ছেলের প্রায় কোলে উঠে বসে আলাপ করছে। সিল্কের টাইট সালোয়ার ফুঁড়ে মেয়েটার ভরা যৌবন বের হয়ে আসছে। আর দুটো মেয়ে বসেছে লামিয়ার পাশাপাশি। দু’জনেরই লামিয়ার মতো আধুনিক পোশাক। ডক্টর লামিয়াকে ওদের তিন জনের কাছে আমার সাধারণ মনে হতে লাগলো। বনানী দি’র নরম দুধের স্পর্শ আর তিন কামুকি নারী দেখে আমার ধন ক্ষণে ক্ষণে মাথাচাড়া দিয়ে উঠতে লাগলো। উল্টো দিকের সোফায় বসে আছে একটা ছেলে। চোখে চশমা। স্থির, শান্ত চাহনি। বনানী দি আমাকে সবার সাথে পরিচয় করিয়ে দিলেন,

‘এই যে কামদেবীরা, তোমাদের সুপারসনিক চলে এসেছে। পরিচয় হয়ে নাও, ও হচ্ছে, অর্ণব। বায়িং হাউজে আছে। আর অর্ণব, ওরা হচ্ছে, অবন্তী, ফারহা আর জয়িতা। জয়িতা যার কোলে বসে আছে, সে মিহির। প্রভাকে তো তুমি চেন, আর ও হচ্ছে আমান। আজকে গ্ৰুপে তোমার প্রথম দিন, অস্বস্তি লাগলে বোলো আমাকে।’
সুজয় দা বললো, ‘আর আমি হচ্ছি সুজয়। বনানী ভুলেই গেছে যে আরেকটা মোটা বাড়া বসে আছে মাঝখানে। বড় বলে দেখতে পায়নি। হাহাহা।’ আমার সাথে হাত মিলালেন সুজয় দা।
‘হাই, আমি অর্ণব। সত্যি বলতে আমি খুব এক্সসাইটেড। আপনাদের দেখে আমার এখনও বিশ্বাস হচ্ছে না এমন কিছু চমৎকার মানুষের একটা গ্ৰুপ ঢাকাতেই থাকতে পারে।’
সুজয় দা বলছেন, ‘দুটো জিনিস ইয়াং ম্যান, আমরা সবাই তুমি করে সম্বধোন করি। আর তোমার যা খুশি তাই গ্ৰুপে করতে পারো, যতক্ষণ তোমার পার্টনার মানা করছে না। আর বাকি সব তুমি এরই মধ্যে জেনে গেছ আশা করি। নাকি, প্রভা?’
‘হ্যাঁ, ও জানে সব। তো, সুজয় দা, আজকে কি প্ল্যান?’ উত্তর দিল প্রভারূপী লামিয়া।
‘প্ল্যান একটা ছিল, কিন্তু আজ অর্ণব আছে বলে নতুন একটা প্ল্যান এসেছে মাথায়। প্রভা এদিকে এস তো একটু।’
লামিয়া গিয়ে সুজয়দার কাছে বসলো। লামিয়ার কানে কানে কি যেন বলতেই লামিয়া হিহিহি করে হেসে দিল। বললো, ‘ঠিক আছে, আমার মনে হয় না সমস্যা হবে।’
সুজয়দা বলে উঠলো, ‘ওকে, বেশ, তাহলে অর্ণব, তোমাকে একটু কষ্ট করে অবন্তী আর ফারহার মাঝে গিয়ে বসতে হবে। তোমাকে তাহলে ওরা আজকে হাবে ওয়েলকাম জানাবে। হেহেহে।’
আমি কিছু বুঝে ওঠার আগেই লামিয়া পেছন থেকে এসে আমার চোখ চেপে ধরলো। টের পাচ্ছি আমার বেল্ট খুলতে শুরু করেছে কেউ। মুহূর্তেই প্যান্ট খুলে নামিয়ে দিল। লামিয়া তখনও আমার চোখ ধরে রেখেছে। আমাকে টেনে নিয়ে বসালো একটা সোফায়। তখনও আমার চোখ চেপে ধরে আছে লামিয়া। আমি ভাবছি, দেখাই যাক না, কি করে ওরা। কেউ একজন আমার আন্ডারওয়ারটা টেনে নামিয়ে দিল। লামিয়া একহাতে আমার শার্টের বোতামগুলো খুলে দিয়েছে। আমার বাড়াটা নরম একটা হাতের স্পর্শ পেয়ে টিং টিং করে লাফাচ্ছে। বাড়ার কামরস গড়িয়ে বাড়ার মুন্ডিটা চ্যাট চ্যাটে হয়ে গেছে। শুনছি সুজয়দা বলছে, ‘আরে, অর্ণব তো রেডিই। চোখ খুলে দাও। দেখুক।’ লামিয়া আমার চোখ ছেড়ে দিতেই দেখলাম মেয়ে তিনটা পুরো নগ্ন হয়ে আমার সামনে উবু হয়ে দাঁড়িয়ে দুহাতে পাছা ফাঁক করে আছে।
আমি পেছনে লামিয়ার দিকে তাকাতেই লামিয়া অভয় দেয়, ‘তোমার জন্যে ওরা অপেক্ষা করে ক্লান্ত। তিনজনকেই পালা করে শান্ত করতে হবে তোমার। পারবে না? তোমার সুপার সনিক ল্যাওড়া দিয়ে?’
লামিয়ার মুখের ভাষা শুনে কিছুটা বিভ্রান্ত হলাম। বনানী দি কে এরই মধ্যে মিহির আর আমান সোফার মাঝখানে বসিয়ে দুপাশ থেকে চটকানো শুরু করেছে। সুজয়দা জামা খুলে ফেলেছেন, লামিয়াকে ইশারায় ওনার কোল দেখিয়ে দিলেন। লামিয়া সুজয়দার দিকে এগিয়ে যেতেই আমি সামনের কামুকি গুদ গুলোর দিকে মনোযোগ দিলাম। মাঝখানের মেয়েটা জয়িতা, সেটা ওর চুল দেখে বুঝলাম। জয়িতার গুদ ওয়াক্স করা। একেবারে ভিজে জবজবে হয়ে আছে। একটু কামরস শিশির বিন্দুর মতো ঈষৎ বাদামি পাপড়ির মুখে ঝুলে আছে।
আমি দুইহাতে অবন্তী আর ফারহার পাছায় চাঁটি মারলাম। হঠাৎ আক্রমণে মেয়ে দুটো একটু কেঁপে উঠলো। জয়িতাকে আমার মুখে কাছে টেনে আনলাম। পরিষ্কার ওয়াক্স করা মসৃন গুদের পাপড়িতে জিভ দিয়ে কামরসের ফোঁটাটুকু চেটে দিলাম। জয়িতা দুহাতে ওর মাই দুটো চেপে ধরে ‘উফঃ’ করে উঠলো। জয়িতার গুদটা আরো কাছে টেনে এনে গুদের চেরায় মুখ ডুবিয়ে দিলাম। মসৃন গুদ চাটতেই আরাম বেশি। বাল মুখে ঢুকে যায় না। বাকি দুইজনের একজনের গুদে ঘন জঙ্গল। আরেকজনের খোঁচা খোঁচা বাল। তাই জয়িতার গুদই ভাগ্যবতী। দুই আঙুলে বাকি দুইজনের গুদের চেরায় আলতো করে ঘষছি। দুজনেরই রস বেরিয়েছে। তিন জনকে একবারে কিভাবে সুখ দেব, সেটা নিয়ে একটু চিন্তিত হলাম। একটু পরেই ভাবলাম, তিন জন তো নয়, মোট তো পাঁচ জন!
জয়িতার গুদ আচ্ছা মতো চেটে দিয়ে জয়িতার মুখ টেনে আমার বাড়ার উপর বসিয়ে দিলাম। জয়িতা আমার ধন চুষে দিতে থাকুক আমি একটু অবন্তীর খোঁচা বালের গুদটা চেটে দিই। ওকে টেনে আমার মুখোমুখি দাঁড় করালাম। ইশারা করলাম সোফার উপর উঠে যেতে। অবন্তী সোফার উপর উঠে দুই পাশে পা ছড়িয়ে আমার মুখের উপর ওর গুদটা ঘষতে লাগলো। আমি ফারহাকে বাম পাসে বসিয়ে একহাতে ওর দুধ টিপছি আর গুদে আঙ্গুল ঘষে দিচ্ছি। অবন্তীর খোঁচা বালে আমার ঠোঁট যেন কেটে যেতে লাগলো। মেয়েটার অনেক বেশি সেক্স উঠে গেছে। দ্রুত গুদ ঘষছে আমার মুখে। মুখ থেকে বের হয়ে থাকা জিভটা ওর ক্লিটে ঘষা খেতে লাগলো। ফারহার গুদের বাল টেনে টেনে ধরছি আর গুদের রস বের করে এনে বালের ঝাঁট ভিজিয়ে দিচ্ছি। তিনটা কামুকি নারীদেহ আমি এর আগে কখনো একসাথে এভাবে দেখিনি। তাও আবার সবাই আমাকে দিয়েই চোদাতে চায়। জয়িতার চুলের মুঠি ধরে ধনটা মাঝে মাঝে ওর গলায় ঠেকিয়ে দিচ্ছি। খক খক করে কাশতেই আবার টেনে বের করে নিচ্ছি। ধনটা বেশ শক্ত আর উঁচু হয়ে ফুলে ফেঁপে দাঁড়িয়ে আছে।
উল্টো পাশের সোফায় তখন বনানী দি’কে নগ্ন করে দিয়েছে মিহির আর আমান। মিহির বনানী দি’র গুদ একমনে চেটে চলছে। আর মিহির একটা দুধ মুখে নিয়ে আরেকটার বোঁটা রেগুলেটরের মতো ঘুরাচ্ছে। আর মাঝখানে সুজয়দা লামিয়ার শার্ট খুলে দিয়ে ওকে নিচে বসিয়ে দিয়ে ওনার বাড়া চোষাচ্ছে। অবন্তীর অবস্থা তখন চরমে। আর কিছুক্ষন দ্রুত গুদটা আমার জিভে ঘষেই ‘আঃ আঃ আঃ’ করে শীৎকার দিয়ে বাঁকা হয়ে গিয়ে কেঁপে কেঁপে উঠলো। ওর গুদের রসে আমার মুখ গলা সব ভিজে গেল। অবন্তী বলে উঠলো, ‘ইশশ! সরি, সরি, আমি পরিষ্কার করে দিচ্ছি। তোমার শক্ত জিভের খোঁচায় আর ধরে রাখতে পারলাম না।’ অবন্তী এসে আমার মুখ গলা চেটে পরিষ্কার করে দিচ্ছে। আর মাই দুটো আমার বুকে ঘষছে। ফারহা একটু বিরক্ত। শুধু দুইজনকে নিয়েই পড়ে আছি, আর ওর দিকে খুব মনোযোগ দিচ্ছি না দেখে। শুধু হাত দিয়ে ওর গুদ আর দুধ ঘেটে যাচ্ছি। আমি কি করবো? ওই জঙ্গলে ঘেরা গুদ আমি চাটবো না। ভাবলাম, ফারহার কাছ থেকে মুক্তির একটাই উপায়।
অবন্তীকে বললাম,
‘শুধু আমায় পরিষ্কার করে দিলেই হবে না। আরও একটা কাজ করতে হবে।’
‘আর কি করতে হবে শুনি?’
‘ফারহাকে একটু তৈরী করতে হবে।’ বলে অবন্তীকে আমার উপর থেকে নামিয়ে ফারহার নিচে বসিয়ে দিলাম। ‘এবার ফারহার গুদটা একটু চাটো।’ আমার মাথায় তখন অন্য প্ল্যান। জয়িতার গুদ শুকিয়ে যাওয়ার আগেই ওর গুদে বাড়া ঢুকাতে হবে। ওর সেক্সী থাই দেখেই গরম হয়ে গেছিলাম। আমি জয়িতাকে নিচ থেকে তুলে আমার বাড়ার উপর বসাতে গেলেই ও ক্যা ক্যা করে উঠে, ‘না, না, আজ ওসব হবে না। আমি কোনো কোমর নাড়ানোর মধ্যে নেই। সব তোমাকেই করতে হবে, এসো।’ বলে জয়িতা সোফায় চিৎ হয়ে পা ছড়িয়ে বসে পড়লো আমার পাশে।
আমি চট করে উঠে জয়িতার পা দুটো দু’দিকে ছড়িয়ে ধরে আমার লম্বা ধনটা ওর গুদের চেরায় নাড়াচাড়া করতে লাগলাম। জয়িতা একহাতে আমার ধনটা ধরে ওর মসৃন টোপা গুদের উপর ধরলো। আমি আস্তে একটু ঠেলা দিতেই বাড়ার মুন্ডিটা ভেতরে ফচ করে ঢুকে গেলো। জয়িতার পা দু’টো আর উপরে তুলে ধরে গুদটাকে আরও একটু ফাঁক করে নিয়ে আস্তে আস্তে ধাক্কা দিতে লাগলাম। জয়িতা গাল দিয়ে উঠলো, ‘আরে বেশ্যার বাচ্চা, এটা কি কচি খুকির ভোদা নাকি? জোরে ধাক্কা দিয়ে ঢুকা!’ জয়িতার কথা শুনে মেজাজটা চড়ে গেল। রাফ সেক্স করতে চাইছে যখন, বঞ্চিত করে লাভ কি? এক ধাক্কা দিয়ে ধনটা অর্ধেকটা গেথে দিলাম উনুনের মতো গরম হয়ে তাতিয়ে থাকা গুদের ভেতরে। যন্ত্রনায় কঁকিয়ে উঠলো জয়িতা, ‘আআআহ মাগো! দে! ঢুকা খানকির ছেলে, পুরোটা ঢুকা।’ আমি ধনটা একটু বের করে এনে আবার জোরে এক ধাক্কায় আরও বেশ খানিকটা জয়িতার গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। একেবারে জয়িতার জরায়ুতে গিয়ে ধাক্কা মারলো ধনের মুন্ডিটা। জয়িতার মুখ রক্তাভ হয়ে গেছে যন্ত্রনায়। ওর গুদটা বেশ টাইট আমার ধনের তুলনায়। তাতিয়ে ছিল দেখে ও বুঝতে পারেনি প্রথমে। আমি পা তুলে ধরে জয়িতাকে ঠাপানো শুরু করলাম আর ওর গগনবিদারী শীৎকার শুরু হলো। পাশ থেকে দেখলাম মেয়ে দুইজন উসখুস করছে ঠাপ খাওয়ার জন্যে। জয়িতার মাইদুটো বেশ সুন্দর। হালকা বাদামি অ্যরিওলার মাঝে উঁচু হয়ে শক্ত হয়ে আছে বোঁটা দুটো। আমি একটা মুখে তুলে নিলাম। আর একটা জয়িতা নিজেই নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চাটতে লাগলো।
আমি জয়িতার দুই কাঁধে ওর পা তুলে দিলাম। গুদটাকে একেবারে ফাঁক করে ধরেছি ওর পা চেপে ধরে। এরই মধ্যে ফারহা আমার অবজ্ঞার প্রতিশোধ নিতে মিহিরকে ডেকে এনেছে। ফারহা অবন্তীর উপরে চিৎ হয়ে আছে। মিহির উপরে নিচে দুই গুদ পালা করে চুদছে। আর দুজনের দুধ কামড়ে লাল করে দিচ্ছে। এমনিতেই জয়িতার শীৎকারে সবাই একটু আমাদের দিকে মনোযোগ দিয়েছিল। আমি জয়িতাকে চেপে ধরে আমার সুপার সনিক চোদন শুরু করলাম। ঘপাঘপ ঠাপিয়ে যাচ্ছি প্রবল বেগে। জয়িতা যেন ভাইব্রেটরের স্বাদ পাচ্ছিল। বেশিক্ষন রাখতে পারলো না ওর গুদের রস। জয়িতা ‘আআআঃ আঃ আঃ মাগো মা! ওমা! কি এটা! গাড়ির ইঞ্জিনের পিস্টন নাকি?’ বলে গুদের রস খসিয়ে দিল। গুদটা রসে ঢিলে হয়ে যেতেই আমি দ্রুত চালাতে লাগলাম। জয়িতার আরেকবার খসাতে হবে। একটাকে ঠিক মতো দিতে পারলে, সেই চিন্তাতেই বাকিদের দ্রুত খসে যাবে।
জয়িতার দ্বিতীয়বার খসাতে কোনো বেগ পেতেই হলো না। শুধু ডগি স্টাইলে উল্টে ফেলে চালিয়েছিলাম। দুই মিনিটের মাথাতেই বেঁকে গেল আবার। ওদিকে ফারহা আর অবন্তীর তোর সইছে না। মিহিরকে চোখ ইশারা করে অনুমতি চাইলাম। মিহির খুশি হয়ে জোড়া গুদ আমার জন্যে ছেড়ে দিল। আমি অবন্তীকে টেনে এবার ফারহার উপরে তুলে দিলাম। বালের জঙ্গল নিচে থাকাই ভালো। আর অবন্তীও এতক্ষন ফারহার দেহের চাপ নিয়েছে। দুইটা জোড়া গুদ মেলে আছে উপর নিচ হয়ে। মিহির দুটো গুদই কিছুটা ঢিলে করে রেখেছে এতক্ষন চুদে। উপরে হালকা খোঁচা খোঁচা বালে ভরা গুদটার পাপড়ি একেবারে গোলাপি। গুদের চেরাটা হা হয়ে ডাঙায় তোলা মাছের মতো খাবি খাচ্ছে। জাম্বুরা সাইজের ঝুলে পড়া দুধ দুইটা অসভ্যের মতো দুই পাশে ঝুলছে। দু’হাতে চড় মেরে অবাধ্য দুধ দুইটাকে বুকের উপর তুলে নিয়ে আসলাম। প্রায় গোলাপি বোঁটাটা দেখে খুব খেতে ইচ্ছে করলো। তাই, বোঁটা দুইটা একত্র করে কিছুক্ষন চেটে দিলাম। ওদিকে নিচ থেকে ফারহা হাসফাস করছে। একহাতে ওর দুধের বোঁটা মুচড়ে দিয়ে নিচে মনোযোগ দিলাম। উপরের গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ফারহার গুদের জঙ্গলের ফাঁক দিয়ে খুঁজে নিলাম ওর গুদের চেরাটা। ফারহা নিজের গুদে আমার বাড়ার ছোয়া পেয়েই হাত দিয়ে ফুটোতে সেট করে দিল। আমি ধীরে ধীরে চেপে ঢুকাতে লাগলাম। তখনও উপরের গুদে আঙ্গুলি করে যাচ্ছি।
Like Reply
#20
কিন্তু কিছু একটা সমস্যা হয়েছে। ফারহার গুদে কোনোভাবেই বাড়ার মুন্ডিটা ঢুকছে না। আমি উপরের গুদ থেকে আঙ্গুল বের করে এনে নিচে নামলাম। বালের ঝাঁট সরিয়ে দেখি, একেবারে ছোট্ট একটা গোলাপি গুদের ফুটো। একেবারেই আনকোরা মনে হচ্ছে। এই কচি গুদ রেখে এতক্ষন জয়িতার গুদ মেরেছি ভাবতেই খারাপ লাগলো। শুধু বালের জঙ্গলে ছোট্ট গুদটা ঢাকা পরে ছিল। আমি ভাল করে আমার বাড়ার মুন্ডিতে থুতু লাগলাম। দুদিকে বালের ঝাঁট সরিয়ে ধরে গুদের ফুটোটা বের করে মুন্ডিটা চেপে ধরলাম। কিছুক্ষন চাপাচাপি করতেই ফারহা গুঙিয়ে উঠলো বেশ কয়েকবার। ফারহার পা ফাঁক করে ধরে চেপে ঢুকিয়ে দিলাম মুন্ডিটা। ভেতরে ঢুকতেই টের পেলাম নিউক্লিয়ার রিয়েক্টরের মতো তাতিয়ে আছে ফারহার গুদের দেয়াল। আমার ধনের মাথাটায় যেন আগুন ধরে গেল। কেউ যেন মরিচ লাগিয়ে দিয়েছে। সেই জ্বালা থেকে বাঁচতেই জোরে ঠেলা দিয়ে ঢুকাতে লাগলাম। ফারহা ‘আউ! উফঃ উফঃ’ করে যন্ত্রনাটা সহ্য করে নিচ্ছিল। ওর গুদ থেকে বাড়া বের করা যাবে না। সেভাবেই গুদের দুইপাশ ফাঁক করে ধরে আস্তে আস্তে ধনটা ভেতরে ঢুকাচ্ছি। একটু পর আমার শরীরের সর্বশক্তি দিয়ে একটা নিষ্ঠুর গাদন দিয়ে ধনের অর্ধেকের বেশি ঢুকিয়ে দিতেই ‘ওহ মাই গড! ওহ গড!’ বলে শীৎকার দিল ফারহা।

এবারে অবন্তীর দুই জাম্বুরা দুধ ময়দা টেপা করতে করতে ফারহার গুদে ঠাপাতে লাগলাম। কিন্তু গুদ এতটাই টাইট হয়ে বাড়াটা ধরে রেখেছে যে বাড়ার গতি বাড়াতেই পারছি না। এভাবে করলে আমার বীর্য বেশিক্ষন ধরে রাখতে পারবো না। তাই, অবন্তীর নিচ থেকে ফারহার দুধ বের করে মুখে নিয়ে দাঁত দিয়ে বোঁটা কাটতে শুরু করলাম। যদি আরও একটু রস ছাড়ে গুদের, সেই আশায়। এতে কাজ হলো। গুদের রসে উত্তপ্ত গুদের দেয়ালটা একটু ঢিলে হতেই শুরু করলাম সুপারসনিক চোদন। টাইট গুদে শুধু থপথপ থপথপ ক্রমাগত আওয়াজ হচ্ছিল। দশ সেকেন্ডের মাথায় ফারহা আর সহ্য করতে না পেরে ওর শীৎকারকে চিৎকারে রূপ দিল। ফারহার চিৎকারে পাশ থেকে মিহিরের ঠাপ খাওয়া জয়িতা ঘুরে তাকালো অবাক হয়ে। আমি কোনোদিক না দেখে ফারহার গুদ ঠাপিয়ে যাচ্ছি। ওর গুদের রস দুইবার নিংড়ে বের না করা পর্যন্ত হবে না। এক মিনিটের মাথাতেই ফারহা চিৎকার করে উঠলো, ‘ওহ ইয়েস! ইয়েস! ইয়েস! উউউ ইয়েস! ওহ গড! ওহ গড!’ মেয়েটা একেবারে নেতিয়ে গেল। ঘরের সবাই আমাদের দিকে ফিরে তাকালো। ভেবেছিল আমি বুঝি ফারহার নিতম্বে সেধিয়েছি।
সুজয়দা এবারে উঠে এসে ফারহার মুখে নিজের আকাটা বাড়াটা ঢুকিয়ে দিয়ে বাড়ায় লেগে থাকা লামিয়ার গুদের রস পরিষ্কার করাতে লাগলো। আমি অবন্তীকে উল্টে সোফার উপর উপুড় করে শুইয়ে দিলাম। আমান তখন বনানী দি’কে নিয়ে এসেছে জয়িতার কাছে। জয়িতার দুধে বনানী দি’র মুখ ডুবিয়ে দিয়ে বনানী দি’কে পেছন থেকে কুত্তি চোদা করছে। বনানী দি’র বয়স হলেও, মাই গুলো বেশ বড় বলে এখনো ঝোলা লাগে না। আমি সেদিক থেকে চোখ ফিরিয়ে আনলাম অবন্তীর দিকে। কারণ তখন ও এক হাতে আমার ধনের চামড়াটা আগু পিছু করেছে। ওকে আর কষ্ট দিলাম না। পেছন থেকে মোটা মুন্ডিটা চেপে ঢুকিয়ে দিলাম ওর রসে কাদার মতো পিচ্ছিল গুদে। অবন্তী মিহিরের ঠাপ খেয়ে তৈরী হয়েই ছিল। আমি অবন্তিকে চোদা শুরু করতেই লামিয়া আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে ওর উঁচু দুধ গুলোতে আমার পিঠের ধাক্কা খেতে লাগলো। পরপর তিনটা গুদ মেরে আমার ধনের বারোটা বেজে যাচ্ছে। এর মধ্যে লামিয়া নিচে বসে আমার বিচি দুইটাতে হাত ছোয়াতে লাগলো। অবন্তী তখন চোখ মুখ উল্টে কোমর বাঁকা করে ‘উফ উফ উমমম উমমম’ করে রস ছেড়ে দিয়েছে।
আমি লামিয়ার দিকে ফিরে বললাম, ‘কোথায় ফেলবো?’
লামিয়া আমার কোমর ধরে অবন্তীর গুদ থেকে চকাৎ করে ধনটা বের করে নিয়ে আসলো। আমাকে ঠেলতে ঠেলতে বনানী দি’র পেছনে দাড়া করিয়ে দিল। আমানকে সরিয়ে দিয়ে নিজের হাতে বনানী দি’র ঢিলা গুদে আমার ধনটা ঢুকিয়ে দিল। আমি দ্রুত লয়ে সুপারসনিক ঠাপানো শুরু করতেই বনানী দি কেঁপে কেঁপে উঠছে। লামিয়া এসে আমার ধনের উপর এক দলা থুতু ফেলে দিল। বুঝতে পারছে আমি চুদে আরাম পাচ্ছি না। বনানী দি’র পাছার ফুঁটোয় একটু ভ্যাসলিন লাগিয়ে দিল। আমি লামিয়ার উদ্দেশ্য বুঝতে পেরে ধন বের করে বনানী দি’র পোঁদের ফুঁটোতে ধন ঢুকিয়ে দিলাম। বনানী দি’র গাঁড়ের ফুটো একেবারে খাসা। একেবারে আচোদা গুদের মতো টাইট। বনানী দি’কে আর সুপারসনিক চুদতে হলো না। হালকা ঠাপেই ওনার পোঁদের তীব্র চাপে আমার বীর্য বাড়ার মুখে চলে আসলো। আমি জোরে ঠাপ শুরু করতেই বনানী দি গুঙিয়ে উঠতে লাগলো। ওনার পাছার মাংসল বেদিতে দু’হাতে চড়িয়ে লাল করে দিলাম। কিছুক্ষন ঠাপানোর পর আমার চোখ উল্টে আসলো বনানী দি’র প্রবল শীৎকারে। আমি ওনার ঝুলে থাকা দুধ দুটো পাশবিক শক্তিতে চিপড়ে ধরে ওনার পোঁদের ফুঁটোয় আমার রস উগড়ে দিলাম।
আমি তখন ক্লান্ত পরিশ্রান্ত। পরপর চারটা গুদ চুদে আমি ক্লান্তিতে সোফায় শরীরটা এলিয়ে দিলাম। এবারে নজর দিয়ে দেখলাম চারিদিকে যে যাকে যেভাবে পারছে চুদছে। আমার কাছ থেকে ছাড়া পেয়ে বনানী দি আমানকে দিয়ে মিশনারি পজিশনে কার্পেটের উপর ঠাপ খাচ্ছে। ওদিকে সুজয়দা জয়িতাকে উল্টে ডগি স্টাইলে মারছেন। আর অবন্তী গিয়ে কাউগার্ল স্টাইলে মিহিরের উপর লাফাচ্ছে। ফারহার জঙ্গলের ভেতরে লুকিয়ে থাকা গুদ তুলে নিয়ে মিহিরের মুখে ঘষছে ফারহা। এ যেন এক আদিযুগের কাম উৎসব চলছে। লামিয়া এসে বসলো আমার পাশে। আমার বুকে মুখ ঘষতে ঘষতে কথা বলছে,
‘কি, তোমার ভালো লেগেছে?’
‘অনেক! তোমাকে থ্যাংকস!’ লামিয়ার একটা দুধ হাতে নিয়ে বললাম।
‘আজকে তো খুব বেশি মানুষ নেই। মাঝে মাঝে আরও অনেকে আসে। তখন অনেক মজা হয়।’
‘কেন? তখন বুঝি খুব মজা করে একের পর এক অপরিচিত লিঙ্গ নিতে পারো ওখানটায়?’ লামিয়ার গুদের ওপর আঙ্গুল ঘষে দিয়ে বললাম।
‘ইশশ, শুধু আমারটাই দেখছো দেখি। তুমিও তো একের পর এক মেয়েদের পাগল করে দিলে। এখানে সবাই স্বাধীন। দেখোনা মেয়ে তিনটা কিভাবে তোমার নিয়ে খাওয়ার জন্যে লাইন দিয়ে ছিল? কাউকে দেখেছ কারো সাথে জোরাজুরি করতে? সবাই নিজের খুশি মতো এখানে দেহের সুখ নিতে পারে।’
‘সত্যি, তোমাকে অনেক ধন্যবাদ। আমাকে এমন একটা গ্ৰুপে নিয়ে এসেছো দেখে। আমি কি এখন থেকে একা আসতে পারবো?’
‘বাহ্, খুব মজা পেয়েছ দেখছি! তোমাকে আসার কথা চিন্তা করতে হবে না। আজকে যা দেখিয়েছ, মেয়েরাই তোমাকে নিয়ে আসার জন্যে আমাকে অনুরোধ করবে। আমি ডেট টাইম ঠিক করে দিলে তুমি চলে আসবে।’
‘বেশ তো।’ লামিয়ার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। লামিয়াকে জড়িয়ে ধরে ভাবছি, আমার বৌটা একা একা না যেন কি করছে অজপাড়াগাঁয়ে। বৌটার জন্যে হঠাৎই খারাপ লাগলো কেমন।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)