Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
হাউস গেস্ট (সংগৃহীত)
#1
হাউস গেস্ট
রাজেশের সেক্সি বউ তপার উপর অনেক দিনের লোভ অনমের । এতো দিনে সুযোগ এসেছে । বন্ধুর বউ আর সাথে আরো কয়েক জনকে পটিয়ে চোদার চটি গল্প । -Anomroy69


Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
হাউস গেস্ট – ১
অনম রয়, বয়স ৩০ । থাকে শহর থেকে বাইরে মফস্বল একটি যায়গা , কমল সেন কলোনি তে । পেশায় একজন ফ্রীলান্সার । দারুন চোদনবাজ । ষোলো থেকে চল্লিশ কাউকেই ছাড়ে না । ন আর যাকে টার্গেট করবে তাকে যেকরেই হোক বিছানায় তুলবেই । অনমের অনেক কাছের একজন বন্ধু রাজেশ । বছর খানেক হলো বিয়ে করেছে । রাজেশের বৌ তপা দারুন সেক্সি । বিয়ের দিন দেখেই অনমের বাঁড়া দাঁড়িয়ে গিয়েছিলো । পরে বিয়ে বাড়ির এক মেয়েকে ফুঁসলিয়ে চুদেছিলো । তপার শরীরটার উপর দারুন লোভ জেগেছে অনমের । বিয়ের পর বেশ কয়েকবার ট্রাই মেরেছিলো যদিও । লাভ হয়নি । রাজেশ কাছে ঘেঁষতে দেয়না । এভাবেই বছর খানেক কাটলো ।

একদিন সকালে কল এলো রাজেশের ৷ অনমকে ওদের নতুন কেনা ফ্লাটে আসতে বলছে হটাৎ । অনম গিয়ে পৌছালো ওদের ফ্লাটে ।

অনম: কিরে ? কি এতো জরুরি ব্যাপার হলো রে?


রাজেশ: আর বলিস না । নতুন ফ্লাট নিয়েছি জানিসই তো । আর আগের জবটা ছেড়ে নতুন আরেকটা নিয়েছি . এই কোম্পানি আমাকে একমাসের জন্যে ট্রেনিংয়ে পাঠাচ্ছে সাউথে । তপাও সাথে যাচ্ছে । কিন্তু ফ্লাট খালি রেখে কি করে যাই বলতো । তাই আমি আর তপা মিলে ডিসিশন নিলাম তোকে একমাসের জন্য এই ফ্লাটে রেখে যাবো ওয়াচার কাম হাউস গেস্ট হিসেবে ।

অনম: ওরে এই ব্যাপার । আমি ভাবলাম কি নাকি । থাকবো না হয় । তা আমার ব্যবস্থা কদ্দুর ?

রাজেশ: আরে পাবি রে বেটা । আর কয়েকটা দিন র্ধৈর্য্য ধর ।

অনম: ওই ধৈর্য্য ধরেই তো আছি ।

রাজেশ: শোন , তোকে একদম ফাঁকা ছেড়ে যাচ্ছি না । পাশের ফ্লাটে পাবি একজন কে । জমাতে পারলে কিন্তু একদম ছক্কা ।

অনম: সত্যি তো রে ?

রাজেশ: আরে হ্যা রে । দাঁড়া তোর সাথে পরিচয় করিয়ে দেবো ।

এই সময় তপা এসে ঢুকলো বসার ঘরে কফি নিয়ে । তপাকে দেখেই অনমের বাঁড়া যেন লাফিয়ে উঠলো । উফফফফ্ আগের চেয়ে যেন আরো বেশি সেক্সি হয়েছে তপা । এতক্ষণ কিচেনে থাকায় বেশ ঘামিয়েছে তপা । অনমের ইচ্ছে করছে তপাকে এখনই পটকিয়ে বিছানায় নিয়ে ফেলতে আর তপার ঘর্মাক্ত মাখন শরীরটাকে ইচ্ছে মতো ছানতে।

তপা: কি অনমদা ? কেমন আছো ?

অনম: এইতো আছি ? তুমি কেমন আছো ? শুনলাম তুমিও নাকি যাচ্ছ ?

তপা: ঠিকই শুনেছো । তাই তো তোমাকে ডাকা । নতুন ফ্লাট । এখনই যদি ফাঁকা করে রাখতে হয় তাহলে তো সমস্যা । তুমি প্লিজ থাকো না একটা মাস । আমার কখনো সাউথের দিকে যাওয়া হয়নি । ভাবলাম এবার যদি একটু ঘুরে আসা যায় । আর তোমার যা যা লাগবে সব ব্যবস্থা করে যাবে রাজেশ ।

অনম : আচ্ছা বাবা , থাকবো । তুমি যখন এতো করে বলছো তখন কি আর না থেকে পারি ।

রাজেশ: তাহলে সেই কথাই রইলো । আমরা আগামী পরশু সকালে রওনা দিচ্ছি । তুই তাহলে পরশু সকালেই চলে আয় । তোর হাতে চাবি দিয়েই আমরা রওনা হবো ।

কফি খেতে খেতে গল্প চলতে লাগলো । আর সেই সুযোগে তপার শরীরটাকে অনম চোখ দিয়ে চাটতে লাগলো । তপার নজরও অনমের দিকে । ইশশশশশ্ কি ভাবে তাকিয়ে আছে লোকটা । যেনো চোখ দিয়েই গিলে খাবে । মনে মনে ভাবলো তপা ।

তপাও বেশ আধুনিক মেয়ে । বিয়ের আগে কয়েকজন বয়ফ্রেন্ড ছিল তার । তাই বেশ কয়েকবার চোদাচুদি করেছে সে । আর এটাও জানে যে রাজেশ ধোঁয়া তুলসী নয় । দুজনেই দুজনের ব্যাপারে জানে । তাই দুজনের মধ্যে একটা ডিল এর মতো হয়ে গেছে যে বিয়ের অন্তঃত একবছর বাইরে চোদাচুদি হবে না । তাদের বিয়ের এক বছর প্রায় হয়ে এলো তাই বাইরে চোখ দিতে এখন কোনো সমস্যাই নেই । ফলে অনমের সাথে বেশ তাল দিতে লাগলো তপা । অনম সিগন্যাল পেয়ে গেছে । আর হয়তো একটা মাস পরেই তপাকে চুদতে পাবে সে । গল্প চলতে ৷ চলতে বেলা পেরুলো । অনমের উঠতে হবে এবার । তপাই প্রথমে পাড়লো কথাটা ।

তপা: অনমদা , চলুন পাশের ফ্লাট এর রিনি ভাবীর সাথে পরিচয় করিয়ে দেই ।

ভাবি , তার মানে '. । ভাবলো অনম । তপা গিয়ে কলিং বেল বাজালো । দরজা খুলে বেরুলো যেন লাল একটা আপেল । লাল একটা কামিজ পরনে আর কালো একটা ওড়না দিয়ে মাথা আর বুক ঢাকা । বয়স ২৫- ৩০ এর মধ্যে । ফর্সা গায়ের রং । বালিঘড়ির মতো ফিগার , না মোটা না চিকন । ওড়নার নিচ থেকেই বুঝা যায় বুকটা বেশ সুডৌল আর বড় । ফিগারটা ৩৪-২৮-৩৬ হবে ৷ এক পলকেই অনমের অভিজ্ঞ চোখ সব মেপে নিলো ।
উফফফফফ কি খাঁসা মাল । বাঁড়া যেন আবারো নেচে উঠলো অনমের । আহ একটা মাস বেশ কাটবে অনমের । মালটা একটু জাড়ি জুড়ি করতে পারে ৷ কিন্তু ভালো করে খেলতে পারলে সত্যি সত্যি ছক্কা মারা যাবে ।

তপা: ভাবি , এ হচ্ছে অনমদা । রাজেশ এর বন্ধু । উনি থাকবেন আমাদের ফ্লাট এ এই মাসটায় হাউস গেস্ট হয়ে । একটু দেখবেন । আর অনমদা ইনি রিনি ভাবি । কোনো দরকার হলে উনার কাছে আসবেন ।

সে তো আসবই , প্রতি বেলাতেই আসবো একে যে করেই হোক তুলতে হবে বিছানায় । মনে মনে বলে নিলো অনম ।

রিনি: অবশ্যই আসবেন । আর বৌদি আমি তো আছি । একদম চিন্তা করবেন না ।

তপা আর রিনি দুইজনের কাছ থেকে বিদায় নিলো অনম । রাজেশ চললো অনমকে এগিয়ে দিতে ।

অনম : এতো সেই একটা জিনিস রে । এখনো খাস নি ?

রাজেশ: না রে ৷ সুযোগই পাচ্ছি না । শালা এই জবটায় ম্যালা খাটাচ্ছে বুঝলি । একটুও ফুরসৎ পাচ্ছি না । না হলে তো এতদিনে তুলতাম মালটাকে .

অনম : চল একটা ডিল করি.

রাজেশ: কি ডিল ?

অনম: এক মাস পর তুই তপা কে চুদতে দিবি আর আমি রিনি কে ।

রাজেশ: ওরে , রিনি কে তো আমি তোর হেল্প ছাড়াই চুদতে পারি ।

অনম: তাহলে আমিও তোর হেল্প ছাড়াই তপা কে চুদতে পারি । কিন্তু আমি এমন ব্যবস্থা করে যাবো যেন তুই রিনি কে তুলতে না পারিস ।

রাজেশ: আচ্ছা ঠিক আছে । তোর কথাই মানলাম । এক মাস পর তুই তপা কে তুলবি আর আমি রিনি কে ।

অনম: ওকে , ডিল পাক্কা ।

রাজেশ: পাক্কা ।

সেদিনের মতো বাড়ি ফিরলো অনম ৷ সেদিন আর পরের দিনটা কাটালো । তারপর পূর্বের কথা মতো নিজের দরকারী জিনিসপত্র নিয়ে সকালেই রাজেশদের ফ্লাটে পৌছালো । রাজেশরা প্রায় রেডি । উফফফফফ্ তপা যা সেজেছে না ! অনমের ইচ্ছে করছে এখনই তপার উপর ঝাঁপিয়ে পড়ে । সব কাজ সেড়ে ওরা বের হলো । যাবার আগে তপা আবারো রিনি কে অনুরোধ গেলো যেন অনম কে হেল্প করে । সকাল ১০ টায় রাজেশ রা রওনা দিলো ।

অনমের হাতে এখন অফুরন্ত সময় । একবার ভাবলো রিনিদের ফ্লাটে যাবে । পরে ভাবলো এখনই না । আরেকটু বেলা কাটুক । কেউই তো পালাচ্ছে না । বরং আগে থেকে প্ল্যান করে আগাতে হবে এই '. হুর টাকে বিছানায় তুলতে । এক ঘন্টা এটা সেটা করে কাটালো অনম তারপর গিয়ে রিনিদের ফ্লাটের বেল বাজালো অনম । দরজা খুলে বেরুলো রিনি । মেরুন রঙা কামিজ পড়নে । সদ্য ফোটা গোলাপের মতো লাগছে রিনি কে । উফফফফফ্ কি মিষ্টি আর সেক্সি একটা মাল । এটাকে বিছানায় ফেলে ঠাপাতে যা লাগবে না , ভাবতেই অনমের আখাম্বা বাঁড়া টা লকলক করে উঠলো ।
Like Reply
#3
হাউস গেস্ট – ২
রিনির কথায় বাস্তবে ফিরলো অনম ।

রিনি: আরে , অনমদা যে । আমি তো ভাবছিলাম আপনার বোধোহয় কোনো হেল্প- টেল্প লাগবে না ।


অনম: মানে ?

রিনি: মানে হচ্ছে , আপনি বোধোহয় একাই একশো । আপনার কারো প্রয়োজন হয় না । তপা বৌদি তো এতক্ষনে ১০ বার চলে আসতো । আর বলতো , ভাবি প্লিজ হেল্প করুন । এটা কিভাবে করতে হয় , ওটা কি করে হয় ।

অনম: আচ্ছা , তাহলে তো বলবো আপনিই একাই একশো ।

রিনি: যাহ্ ঠাট্টা করছেন । এই দেখো , আপনাকে বাইরেই দাঁড় করিয়ে রেখেছি । আসুন ভেতরে আসুন ।

অনমের যেন মনে হলো , ঘরের ভেতর নয় , রিনির ভেতরে আসার জন্য ডাকছে । ভেতরে ঢুকলো অনম । বেশ পরিপাটি করে গুছানো ফ্লাট । বসার ঘরে ঢুকলো ওরা ।

অনম: আসলে টুকি টাকি কাজ করছিলাম এতক্ষন । ভাবলাম এবার একটু কফি খাই । তা একা একা কফি খেতে বোর লাগে । তাই ভাবলাম আপনার সাথে বসে কফি খাই । খাওয়াও হবে কথাও বলা যাবে । যদি আপনি ফ্রি থাকেন ৷

রিনি: বাহ্ । আপনি তো ভীষণ স্মার্ট দেখছি । এক কথাতেই কফি ডেট চালিয়ে দিলেন ।

অনম: হা হা হা হা । ধরে নিন না , আমার সাথে কফি ডেট করছেন । যদি আপনার আপত্তি না থাকে ।

রিনি: না , আপত্তি নেই । আমিও ভাবছিলাম আপনার সাথে একটু কথা- তথা বলি । আমিও বোর হচ্ছিলাম । অন্যদিন তো তপার সাথেই আড্ডা মেরে সময় কাটাই ।

অনম: আজ না হয় আমার সাথেই আড্ডা মারুন । সত্যি বলছি আমি অতো বোরিং লোক না ।

রিনি: সে তো বুঝতেই পেরেছি আপনার কথা বলার স্টাইল দেখে । একটু ওয়েট করুন , আমি কফি নিয়ে আসছি ।

অনম: বেশ ।

রিনি কিচেনের দিকে গেলো । অনম একবার ভাবলো পিছনে পিছনে যাবে কিনা । না এখন নয় । সুযোগ আসবেই । পাখি ধরা দিবেই একসময় । অনম বসার ঘর ঘুরে ঘুরে দেখতে লাগলো । কিছু ছবি দেখতে পেলো অনম । মধ্য বয়স্ক একটা লোকের সাথে রিনি ছবি । একটা নয় , কয়েকটা তে । খটকা লাগলো অনমের ৷ এটা রিনির বর ? এতো বয়স্ক একটা লোকের এতো কম বয়স্ক ওয়াইফ ? কেমন জানি অদ্ভুত । এমন সময় রিনি কফি নিয়ে ঢুকলো ।

রিনি: হাতে কোনো কাজ নেই । এখন আমি ফ্রি আছি ৷ আপনার সাথে চুটিয়ে আড্ডা মারা যাবে ।

অনম: বেশ । আচ্ছা , উনি কি আপনার হাসব্যান্ড ?
ছবি গুলো দেখিয়ে জানতে চাইলো অনম ।

রিনি: হ্যা ।

অনম: উনি তো অনেক বয়স্ক মনে হচ্ছে ।

রিনি: আসলে আমি উনার ২য় পক্ষের ওয়াইফ ।

অনম: ঠিক বুঝলাম না ব্যাপারটা ।

রিনি তার জীবনের গল্প বলতে লাগলো । রিনির বরের ১ম ওয়াইফ ৫ বছর আগে এক্সিডেন্টে মারা যায় । ওই ওয়াইফের একটা মেয়ে ছিল । তখন ওই মেয়ের বয়স ছিল ৮ । মেয়ের দেখা শুনার জন্য সে বিয়ে করেছে আবার । অবশ্য বছর ২ পর মেয়েকে হোস্টেলে পাঠানো হয়েছে । আর রিনির এর আগে একবার বিয়ে হয়েছিল । পরে সেটার ডিভোর্স হয়ে যায় । তাই ৫ বছর আগে ফ্যামিলির প্রেসারে পরে এই আধবুড়োটার সাথে সংসার করতে হচ্ছে তার । পরের কথা গুলো বেশ আক্ষেপের সাথে বললো রিনি ।

রিনি: জানেন , আমার লাইফ টা এখন সম্পূর্ণ বন্দি হয়ে গেছে । কোথাও যেতে পারি না আর রাগ করে বাবার বাড়ির সাথে যোগাযোগও বন্ধ করে দিয়েছি ।

অনম: আহা । কষ্ট নিচ্ছেন কেন ? লাইফ টাকে এনজয় করুন । বরের সাথে কোথাও হতে বেড়িয়ে আসুন ।

রিনি: আর বর । উনি উনার বিসনেস নিয়ে পরে আছেন । উনার এতো সময় কোথায় ।

রিনির কণ্ঠ ভারী হয়ে আসছে । অনম দেখলো এই সুযোগ রিনির কাছাকাছি যাওয়ার । সে গিয়ে রিনির পাশে বসলো । আস্তে করে রিনির ডান হাত টা নিজের তালুবন্দি করলো । ভীষণ নরম একটা হাত । হাতে আস্তে আস্তে চাপ দিতে দিতে সান্তনা দিতে লাগলো অনম ।

অনম: আহ্ ভাবি । একদম চিন্তা করবেন না । আমি আছি তো ৷ যদি বন্ধু বলে মানতে পারেন তাহলে আপনাকে লাইফ এনজয় করা শিখাবো ।

রিনি: সত্যি তো ?

অনম: একদম সত্যি । এই তোমাকে ছুঁয়ে বলছি , দেখো ।

এক হাত দিয়ে রিনির ফর্সা নরম গাল ছুঁয়ে বললো অনম । অনম বুঝে গিয়েছে ঠিক কি করলে মাল টাকে সহজে তোলা যাবে । সেই ভাবেই এগুতে লাগলো সে । রিনির কানের কাছে মুখ নিয়ে আস্তে আস্তে মিষ্টি করে কথা বলতে লাগলো । অনমের গরম নিঃশ্বাস ঠিক পড়তে লাগলো রিনির মুখের উপর । অনম জানে এ ধরণের হাউস ওয়াইফরা কতটুকু ডেসপারেট থাকে চোদা খাওয়ার জন্য । যে বয়সে গুদ অলটাইম ভিজে থাকে , সে সময়ে কোন পুরুষের স্পর্শ যদি এরা না পায় তবে যে রকম ভীষণ কামাতুর থাকে , সেটার সুযোগ টাই কাজে লাগাচ্ছে অনম ।

আর ওদিকে অনমের মিষ্টি মিষ্টি কথায় একে অপরের ধর্মীয় বিভেদ টাও ভুলে গেছে রিনি । মুখ ফুটে বলতে পারছেনা কিন্তু সে জানে একটা পুরুষ শরীর কি ভীষণ দরকার তার । তা সে যে ধর্মেরই হোক । বাঁড়া চাই তার । তাই অনমকে প্রশ্রয় দিয়েই যাচ্ছে । অনম প্রায় দু হাত দিয়ে জড়িয়ে আছে রিনিকে । অনম এবার একহাতে রিনির কোমড় আর অন্য হাতে কাঁধ জড়িয়ে চাপ দিয়ে আরো বেশি এগ্রেসিভ হতে লাগলো ।

অনম : উফফফফ রিনি , তুমি ভীষন নরম গো ।

রিনি: ইশশশশশ…… ।

লজ্জায় লাল হতে লাগলো রিনি । উফফফফফ…. মাল টাকে তোলা হয়ে গিয়েছে । এখন কেবল বিছানায় নেয়া টাই বাকি । অনম অবশ্য ভেবেছিলো অনেক ক্ষণ সময় নিয়ে খেলতে হবে । কারন ধর্মের একটা ব্যাপার আছে । কিন্তু এতো কেবল জলে হাত দিতে দিতেই মাছ উঠে আসছে ।

অনম রিনির কানের সামনে মুখ নিয়ে এবার বললো ,

অনম: তাহলে এখন থেকেই লাইফ এনজয়ের ট্রেনিং শুরু হয়ে যাক ।

রিনি: জানি না , যাও ।

অনম এবার রিনি কে নিজের দিকে ঘুরিয়ে নিলো । খুবই হালকা সাজগোজ রিনির । চোখে গাঢ় করে কাজল দেয়া । অনমের দৃষ্টি রিনির পাতলা ভেজা ভেজা গোলাপী ঠোঁটের দিকে । রিনি এবার চোখ বুজে ফেললো । শ্বাস গাঢ় আর উত্তপ্ত হয়ে যাচ্ছে তার । বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু হয়েছে ঠোঁটের উপরে । অনম তার পুরুষ্ঠ ঠোঁট দিয়ে রিনির নরম পাতলা ঠোঁট দুটি কে চেপে ধরলো আর হাত দিয়ে রিনির সারা শরীর টাকে কচলাতে লাগলো । উফফফফফ ভীষণ নরম শরীর রিনির ।

ঠোঁট চুষতে চুষতে এবার রিনিকে শুইয়ে দিলো সোফার উপর । আর নিজেও রিনির উপর চাপলো । এমন নরম শরীর টাকে কিছুক্ষন পিষতে চাইছে ও । শুয়ে শুয়েই রিনির গাল , থুতনি আর গলায় জিভ বুলাতে লাগলো অনম । কখনো বা কানের লতি তে ছোট ছোট কামড় বসাতে লাগলো ।

ওদিকে রিনির বেসামাল অবস্থা । এমনিতেই অনেক দিনের উপোষী সে । আর এখন অনমের ভীষণ আদরে নিজেকে আর সামলাতে পারছেনা । উফফফফ্ আহহহহম্ ওহহহহহহ্ করে শিৎকার দিয়ে উঠছে বারবার । গুদ ভেসে যাচ্ছে উত্তপ্ত জলে । দু হাত দিয়ে অনমের পিঠ জড়িয়ে ধরে আছে সে । অনেক অনেক দিন পর কোনো পুরুষের হাত তার শরীর টা কচলাচ্ছে ।

রিনিকে এভাবে কিছুক্ষণ কচলানোর পর উঠিয়ে বসালো । মাই দুটো কে টিপতে টিপতে বললো ,

অনম: এবার এ দুটো কে কচলাবো ।

রিনি: তোমার যা খুশি করো ।

অনম: যা ইচ্ছা তাই করবো ?

রিনি: হ্যা । ইশশশশশ্…….. ।

অনম এবারে রিনির কামিজ ধরে উপরের দিকে টান দিল । বেশ ঢোলা ঢালা বলে সহজেই খুলে আসলো সেটা । নিচে কালো রংয়ের ব্রা । সুডৌল দুটো মাই । আবারো রিনির ঠোঁট দুটো দখল করে দু হাতে দুটো মাই টিপতে লাগলো অনম । কখনো বা ঘাড় গলা কান চুষে দিতে লাগল । চরম সুখে বেশামাল হয়ে যেতে লাগল এক মুসলিম লোনলি হাউস ওয়াইফ ।
Like Reply
#4
হাউস গেস্ট – ৩
ভীষণ জোরে জোরে রিনির গোল গোল মাই দুটো কে দুই হাত দিয়ে ব্রা এর উপর দিয়েই ময়দা ছানার মতো ছানতে লাগলো অনম । ভীষণ সুখে উফ্ফ্ফ… আহহহহহহহহম…… ইশশশশশহ…… করে শীৎকার করতে লাগলো রিনি . অনম আস্তে করে ব্রা এর ফিতা দু দিকে ফেলে ব্রা খুলে দিলো . উন্মুক্ত হয়ে গেলো রিনির ফর্সা সুডৌল মাই দুটো । কি ভীষণ সুন্দর আর গোল দুটো মাই । ঠিক মাঝখানে বাদামি এরিওলা আর জলে ভরা কিসমিসের মতো রসালো নিপলস । রিনির গোলাপি নরম ঠোঁট দুটো নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে ডান হাত দিয়ে রিনির মাই দুটোর উপর একটু একটু করে ঘুরিয়ে ঘুরিয়ে বুলাতে লাগলো । কখনো বা বাদামি নিপলস দুটো কে রেডিওর নব ঘুরানোর মতো করে ঘুটে দিতে লাগলো ।

ওদিকে রিনি জল খসানোর পথে । চরম সুখে সে গোঙাতে লাগলো । মুখ সরিয়ে এবার ডান মাইতে মুখ দিলো অনম । আর হাত সরিয়ে সালোয়ার এর ফিতা খুলে ফেললো । এবারে টান দিয়ে নামিয়ে দিলো সালোয়ার । নিচে প্যান্টি নেই ।


বালহীন রসে চমচমে গুদ । গুদের পাপড়ি দুটো ফোলা ফোলা । হাত গুদের উপরে একবার বুলিয়ে দিয়ে মধ্য আঙ্গুল টা ঢুকিয়ে দিলো রিনির গুদে । আঃহ্হ্হঃম ওহহহহহহম উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ইশশশশশশহ করতে করতে সঙ্গে সঙ্গে জল খসালো রিনি ।

রিনি: উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফম আহ্হ্হঃ….. কি ভীষণ সুখ দিলে তুমি অনমদা ।

অনম: এখনো তো কিছুই করিনি । তোমাকে আরো সুখ দিবো আমি ভাবীজি ।

রিনি: দাও গো দাও । আরো অনেক সুখ চাই আমি ।

অনম: এইতো দিচ্ছি ।

অনম এবার মুখ নিয়ে র গেলো রিনির গুদের কাছে । দু হাত দিয়ে রিনির থাই চেগিয়ে ধরে জিহবা দিয়ে রিনির রস চুষতে লাগলো ।

রিনি: ইশশশশ কি করছো ? ওটা নোংরা যে ।

অনম: উহু না । ওটা তোমার রস । আর আমি এখন এই রস চুষে চেটে খাবো ।

রিনি: ইশশশশহ…… ।

অনম চুষতে লাগলো রিনির রসে চমচমে গুদ । কখনও বা আঙ্গুল . দিয়ে ক্লিট . টা চেপে ধরতে লাগলো । ঠিক গুদের উপরে মটর দানার মতো ক্লিট টাকে একটু পর পরই জিহবা দিয়ে চুষতে লাগলো অনম । আর প্রত্যেকবার মোচড় দিতে লাগলো ন রিনির শরীর । ইশশশশশ কি ভীষণ সুখ দিতে পারে লোকটা । রিনি জানে আজ সে জীবনের শ্রেষ্ঠ সুখ পেতে যাচ্ছে । তাই সেও এনজয় করছে ভীষণ ।

ওদিকে প্যান্টের ভেতর অনমের বাঁড়া তাঁবু বানিয়ে রয়েছে । অনম রিনির গুদ চুষতে চুষতে প্যান্ট খুলে ফেললো । আন্ডারওয়ার টা রাখলো । গায়ের শার্ট টাও খুলে ফেললো । অনম এবার গুদ থেকে মুখ উঠিয়ে নিলো । তারপর দুই হাত দিয়ে পাঁজাকোলা করে উঠালো রিনি কে ।

রিনি: কি হলো ?

অনম: চলো বিছানায় যাই ।

রিনি: ইশশশশ…. নিয়ে চলো আমাকে ।

অনম রিনি কে কোলে নিয়ে বেডরুম এ গেলো । তারপর রিনি কে বিছানায় শুইয়ে দিলো । এবার আন্ডারওয়ার নামালো অনম লাফ দিয়ে বের হয়ে এলো অনমের ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা আখাম্বা বাঁড়া । বাঁড়া দেখে হাঁ হয়ে গেলো রিনি । ওহহহহ্হঃ কত্ত বড় আর মোটা । এটা ভেতরে ঢুকলে সব কিছু তছনছ হয়ে যাবে । ঘন ঘন ঢোক গিলতে লাগলো । এর আগে এতো বড় বাঁড়া দেখেনি সে ।

রিনি: কি গো এটা !

অনম: তুমিই বলো ।

রিনি: যাহ আমার লজ্জা করছে ।

অনম: লজ্জা পেলে তো হবে না । এটাই এখন তোমাকে লাইফ এনজয় করা শিখাবে ।

রিনি: ইশশশশ….. ।

অনম: নাও এটা চোষো ।

রিনি: আমি পারবো না । কেমন জানি লাগছে ।

অনম: আরে কিছু হবে না । একবার ট্রাই করে দেখো । ভালো লাগবে ।

রিনি: সত্যি তো ?

অনম: হাঁ সত্যি । নাও এবার । এখানটায় ধরে ললিপপ এর মতো চুষতে থাকো ।

রিনি হা করে অনমের লোহার রডের মতো বাঁড়া টা মুখে পুরে নিলো । তারপর গোড়া থেকে মুন্ডি পর্যন্ত ললিপপের মতো চুষতে লাগলো বাঁড়া টি । বেশ আরাম পাচ্ছে অনম রিনির অনভিজ্ঞ চোষনে । কিছুক্ষন চোষানোর পর এবার হালকা ঠাপ দিতে লাগলো । রিনির রেশমি চুল গুলো হাত দিয়ে মুঠো করে ধরে ঠাপের জোর বাড়ালো সে । অল্পতেই হাঁপিয়ে গেলো রিনি । নাহ এবার একটু ছাড় দেয়া উচিত , ভাবলো অনম ।

অনেক কচলানো হয়েছে মালটাকে । এবার আসল কাজ শুরু করা উচিত । মিশনারিতে শুরু করতে চায় অনম । তাই রিনি কে বিছানায় শুইয়ে দিলো সে । তারপর দুই পা চেগিয়ে ধরে গুদের কাছে বাঁড়া এগিয়ে নিলো । তারপর গুদের কোটে বাঁড়া দিয়ে কয়েকটা বারি মারলো অনম । উত্তেজনায় শীৎকার দিয়ে উঠলো রিনি । উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ…… তাহলে শুরু হয়ে যাচ্ছে এক মুসলিম লোনলি হাউস ওয়াইফ কে রসিয়ে রসিয়ে ঠাপানো ।

অনম তার আখাম্বা বাঁড়ার মুন্ডি ঢুকিয়ে দিলো রিনির গুদে । আহ আঃ আঃ আঃ….. ইশশশশ……… করে চেঁচিয়ে উঠলো রিনি । সামান্য মুন্ডি ঢোকাতেই তার অবস্থা কাহিল । পুরোটা তো এখনো বাকি । পড় পড় করে বাঁড়ার পুরোটা ঢুকিয়ে দিলো অনম । অনেক জোরে চিৎকার দিয়ে উঠলো রিনি । পুরো এপার্টমেন্ট এর সবাই যেন শুনতে পাবে এমন চিৎকার । রিনির উপর শুয়ে পরে মিষ্টি মিষ্টি কথা শুনাতে লাগলো অনম । সেই সাথে ব্যথা সইবার সুযোগ দিলো ।

মিনিট কয়েক পর ঠাপ দেয়া শুরু করলো । প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো অনম । তারপর গতি বাড়াতে শুরু করলো । ভীষণ টাইট আর গরম রিনির গুদের ভেতরটা ৷ যেন আগুনের চুল্লি একটা ৷ মাগীটা কতদিন চোদা খায়না কে জানে । ক্রমেই আরো গতি বাড়িয়ে ভীম ঠাপ দিতে লাগলো অনম ।

শুরুর দিকে ব্যথা করলেও এবারে বেশ এনজয় করছে রিনি । আঃহ্হ্হঃ……. উহহহহহহম…….. ওহহহহহহহমম…… করে সুখের জানান দিচ্ছে সে । সারা ঘর যেন ভরে গেছে ঠাপানোর ঠাস ঠাস আর রিনির আঃহ্হ্হঃম্ম….. ওহহহহ্হঃ…… ইশশশশশ……. শীৎকারের শব্দে । রিনিকে ভীষণ বেগে চুদতে লাগলো অনম । এমন খানদানি মুসলিম মাগি সচরাচর পাওয়া যায়না । আর এবারে পুরো একটা মাসের জন্য মালটাকে পেয়েছে সে । তপা কে পায়নি তো কি হয়েছে ৷ এটাকে দিয়ে সব পুষিয়ে নেবে সে ৷

মিনিট দশেক একটানা চুদলো সে রিনি কে । তারপর গুদের ভেতর বাঁড়া ভরে রেখেই রিনি কে এক কাত করে রিনির পেছনে শুয়ে পড়লো । রিনির ঘাড়ের নিচ দিয়ে এক হাত ঢুকিয়ে দিয়ে অন্য হাতে রিনির এক পা উপর দিকে উঠিয়ে দিয়ে স্পুন পজিশনে বাঁড়া গাঁথতে লাগলো অনম । একটানা কতক্ষণ এভাবে চোদার পর নিজের পায়ের উপর রিনির পা টা ফেলে দিয়ে হাত তুলে আনলো রিনির মাইতে ।

অনমের মাংসল থাবা পিষতে লাগলো রিনির নরম মাই দুটোকে । কখনো বা তর্জনী আর মধ্য আঙ্গুল দিয়ে চাপতে লাগলো মাইয়ের বোঁটা । উফফফফফ……. সুখে প্রায় মরে যাওয়ার দশা রিনির । আর নিজেকে ধরে রাখতে পারছেনা সে । তাই অনম যখন জিহবা দিয়ে কানের লতি চোষা শুরু করতেই ২য় বারের মতো জল খসালো সে । রিনির গরম জলে স্নান করলো অনমের বাঁড়া । চোদা চালিয়ে যাচ্ছে অনম । তার মাল ফেলতে এখনো ঢের সময় বাকি ।

শোয়া থেকে উঠে বসলো অনম । রিনি হা হা করে হাপাচ্ছে । রিনির পা দুটোকে একটার উপর আরেকটা রেখে এবার পেছন থেকে ঠাপাতে লাগলো অনম । জানে , এমন ভীম ঠাপানোতে আবারো জল কাটতে শুরু করবে রিনির । হলোও তাই । টাস টাস শব্দ করছে যখন অনমের পুরুষ্ট বিচি রিনির পাছায় গিয়ে বাড়ি খাচ্ছে । সেই সাথে চলছে রিনির শীৎকার । তুমুল বেগে ঠাপিয়ে যাচ্ছে অনম ।

এই পজিশনে প্রায় দশ মিনিট একটানা চুদে গেলো অনম । এবার পজিশন পাল্টিয়ে রিনি কে ডগি তে নিলো । পুরো বাঁড়া টা একবার বের করে নিয়ে আবার তীব্র বেগে সেটাকে রিনির গুদের ভেতর আমূল গাঁথতে লাগলো অনম । আর প্রতিবার ওহঃ আহঃ করে চেঁচিয়ে উঠছে রিনি । ঠিক দশ মিনিট এইভাবে চুদলো সে রিনি কে ।

এবার রিনি কে সরিয়ে নিজে বিছানার উপর শুলো অনম । রিনি কে বললো ওর উপর উঠে আসতে । রিনি বাঁড়ার উপর উঠে বসলো । অনমের একটানা চোদনে বেশ খুলে গেছে রিনির গুদ । তাই সহজেই বাঁড়া ঢুকে গেলো গুদের ভেতর । আসলেই মেয়েদের গুদ কি একটা জিনিস । কত সহজেই যে কোনো সাইজের বাঁড়া ঢুকিয়ে নেয় ৷ বাঁড়ার উপর উঠ বস করতে লাগলো রিনি । আবারো জল খসাবে সে । অনম দুই হাত উপর দিকে উঠিয়ে রিনির দু টা মাই কচলাতে লাগলো । নিজেও তল ঠাপ দিচ্ছে সে । তার মাল প্রায় বেড়িয়ে আসার জোগাড় ।

আহ্হ্হঃ……. উহহহ্হঃ….. উম্মম্মমঃ….. শীৎকার করছে রিনি . আর পারছে না সে . শুয়ে পড়লো সে অনমের উপর . অনম এবার বেশ জোরে জোরে ঠাপিয়ে যেতে লাগল । অনম রিনির কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো ,

অনম: আমার মাল আসছে ভাবি জি । কোথায় ফেলবো ?

রিনি: ভেতরেই ফেলো দেবর জি । তোমার বীর্য আমার ভেতরে নিতে চাই . পরে পিল খাইয়ে দিয়ো না হয় ।

অনম: ঠিক আছে ।

গদাম গদাম করে চুদতে চুদতে মাল ঝরিয়ে রিনির গুদ ভরে দিলো অনম । কয়েক সেকেন্ড পরেই রিনিও জল খসিয়ে দিলো । অনমের মাল আর রিনির রস একসাথে মিক্স হয়ে গড়িয়ে পড়তে লাগলো রিনির গুদ বেয়ে ।

রিনি: ওফফফফ…… কি সুখ দিলে তুমি অনমদা ৷

অনম: এক মাস ধরে এভাবে তোমাকে সুখ দিয়ে যাবো ।

রিনি: কেন ? তারপর আর দিবে না ?

অনম: তুমি চাইলে সারাজীবন দেব ।

রিনি: আমি সারা জীবন এমন সুখ পেতে চাই , অনমদা ।

এভাবে একে অন্যকে জড়িয়ে ধরে শুয়ে রইলো ওরা । তারপর সেকেন্ড রাউন্ড এর জন্য তৈরি হলো ।
Like Reply
#5
হাউস গেস্ট – ৪
রিনির নরম শরীরে আদুরে ভঙ্গিতে হাত বুলাচ্ছে অনম । কখনো সারা পিঠে আদর করছে , কখনো বা একটা হাত নিচের দিকে নিয়ে গিয়ে পাছার দাবনা দুটো ইচ্ছে মতো টিপছে । দুজনে মুখোমুখি হয়ে শুয়ে আছে । রিনির চোখে চোখ রেখে আদুরে গল্প শোনাচ্ছে অনম । দুজনেই দুজনকে জড়িয়ে ধরে আছে । উফফফফফ………. বহুদিন পর এমন টসটসে একটা মুসলিম মালকে বিছানায় নিয়েছে অনম । এটাকে অনম ছাড়বে না । শুধু এই একটা মাস নয় , এরপর যখনই সময় সুযোগ পাবে মালটাকে রসিয়ে রসিয়ে খেতে আসবেই সে । রিনিও অনেক স্যাটিসফায়েড । তার ২৮ বছরের জীবনে এমন পরিপূর্ণ চোদন কখনো পায়নি । আর এক চোদনেই তিন বার জল কখনো খসায়নি সে ।

জড়াজড়ি করতে করতে অনমের বাঁড়া বেশ ঠাটিয়ে উঠেছে । এবার কোন ফোরপ্লে এর ধার দিয়ে গেল না সে । জানে , তার আখাম্বা বাঁড়ার ঘষায় হর্নি হয়ে আছে রিনি । তাই রিনির একটা পা সামান্য উঁচু করে ধরে সোজা বাঁড়া ভরে দিলো রিনির রসে ভেজা চমচমে গুদে । মুখোমুখি শুয়েই রিনিকে রসিয়ে রসিয়ে ঠাপাচ্ছে অনম । বাঁড়া ঢোকানোর মুহূর্তে সামান্য ব্যাথা লাগলেও পরে শুধু সুখই পেয়ে যাচ্ছে সে । যে সুখ সে এতোদিন কোথাও পায়নি , সেটাই আজ পাচ্ছে সে ।


অনম এবারে চোদার গতি বাড়ালো । রিনির কামাতুর চোখ , মৃদু শীৎকার আর মুখের সেক্সি এক্সপ্রেশন গুলো অনমকে আরো বেশি এগ্রেসিভ করে দিচ্ছে । মুখ নামিয়ে দিয়ে রিনির একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরলো অনম । আহহহহহহ্…… ইশশশশহহহ্….. করে শিৎকার দিয়ে উঠলো রিনি । তীব্র বেগে বাঁড়া চালাচ্ছে অনম । এক হাত দিয়ে রিনির সুডৌল পাছা ময়দা ছানা ছানছে ও । আর চোদন সুখে গোঙাচ্ছে রিনি ।

রিনি: ওহহহহহ্ অনমদা । আরো চোদো । চুদে চুদে রেন্ডি বানাও তোমার । আহহহহহহম্……. ইশশশশশশশহহহহ…….. ।

অনম: বানাচ্ছি রে খানকি । তোকে রেন্ডি হোর সব বানাচ্ছি । তোকে চুদে দারুন আরাম পাচ্ছি মাগী । তপা মাগীটাকে চোদার ইচ্ছে অনেক । ওটাকে সাইজ করতে এসে বোনাস হিসেবে তোকে চুদছি এখন ।

রিনি: ওফফফফ….. ওহহহহহহ….. তপাকে চুদো পরে । আগে আমাকে চোদো ।

অনম: চুদছি রে খানকি । তোকে সারাদিন সারারাত ধরে চুদবো । চুদে চুদে তোর টাইট গুদ ঢিলে বানাবো ।

রিনি: আহহহহহহমম্…….. ওহহহহহহহহ্…… ঢিলে বানিয়ে দাও । এমন চোদা খেয়ে গুদ ঢিলে করতে আমি রাজি আহহহহহহ….. ।

অনম: তাহলে খা মাগী , আমার হোৎকা বাঁড়ার চোদা খা ।

রিনির গুদে রাম ঠাপ ঠাপাতে লাগলো অনম । পাক্কা ৩০ মিনিট একটানা সে চুদলো রিনিকে । আরো একবার জল খসিয়ে রিনি ক্লান্ত হয়ে পরেছে । গত দু ঘন্টায় মোট চার বার জল খসিয়েছে সে । মন চাইছে আরো চোদা খেতে কিন্তু শরীর মানছে না । অনম রিনির অবস্হা বুঝতে পেরেছে । তাই অবশেষে চোদা থামালো সে । গুদ থেকে বাঁড়া বের করে নিলো । রিনির কাম রসে চকচক করছে অনমের আখাম্বা বাঁড়া । নিজের এই বড় আর ভীষন একটিভ গুদখোর বাঁড়া নিয়ে গর্ব অনুভব করে । রিনির দিকে তাকালো অনম । চিৎ হয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে রিনি । ভারী নিঃশ্বাসের সাথে মাই দুটো উঠা নামা করছে । ফোলা কিসমিসের মতো মাইয়ের বোঁটা দুটো । অনম লোভ সামলাতে পারলো না । হামলে পড়লো একটা বোঁটার উপর । চো চো করে চুষতে লাগলো বোঁটাটি । অন্যটাকে আঙ্গুল দিয়ে মুচড়ে দিতে লাগলো । মাইয়ে অনমের জিভের ছোঁয়া পড়তেই পুরো শরীরটা শিরশিরিয়ে উঠলো রিনির । উফফফফ্……. জিভ দিয়েই কি ভীষন সুখ দিতে পারে লোকটা ৷

মিনিট দশেক পাল্টিয়ে পাল্টিয়ে দুটো বোঁটাই রাম চোষা চুষলো অনম । এবারে মালটাকে কিছুক্ষণ রেস্ট নিতে দিল সে । বিছানা থেকে নেমে ওয়াশরুমে গেল চোখে মুখে পানি ছিটাতে । বেশ বড় ওয়াশরুম রিনিদের । বড়সড় বাথটাব , কাঁচ ঢাকা শাওয়ার , বেসিনের সিংকটাও বড় । অনমের মাথায় প্ল্যান এলো একটা । স্নান করতে করতে চুদবে সে রিনিকে । বাথ টাবে পানি ভরলো ।

বেড রুমে ফিরল অনম । রিনি চোখ বন্ধ করে শুয়ে আছে । অনম গিয়ে পাশে শুলো । রিনির শরীরে হাত বুলাতে বুলাতে বললো ,

অনম: রিনি , চলো স্নান করি ৷ শরীর ফ্রেশ হলে ক্লান্তি চলে যাবে ।

রিনি: নিয়ে চলো আমাকে ।

অনম রিনিকে পাঁজাকোলা করে নিয়ে গেল ওয়াশরুমে । আলতো করে রিনিকে বসিয়ে দিল বাথ টাবে । হাতে শাওয়ার জেল নিয়ে রিনির নধর ফর্সা শরীরে ঘসে ঘসে মাখাতে লাগলো । রিনির গোল গোল মাই দুটোকে আচ্ছাসে মথতে লাগলো । জেল মাখিয়ে ঘসে ঘসে ফেনা দিয়ে ভরিয়ে ফেললো রিনির শরীরে । এবারে রিনিকে দাঁড়া করিয়ে কোমড় , পা , পাছা সব জায়গায় জেল মাখিয়ে ঘসতে লাগলো । পাছার দাবনায় ঘসে ঘসে ফেনা তুললো । এবারে গুদের কোটে ঘসতে লাগল অনম । গুদে হাত পড়তেই কাম রসে ভিজিয়ে দিল রিনি অনমের হাত । গুদে জেল না ঘসে মুখটাই ঘসতে লাগল অনম । রিনির রসে ভেজা চমচমে গুদটা চুষতে লাগল অনম । আবারো বেশাসাল সুখে দিশেহারা হয়ে পড়লো রিনি । অনম গোগ্রাসে চুষতে লাগল রিনির রসালে গুদের কাম রস ।

রিনি এবারে টান দিয়ে অনমকে উপরে তুললো । অনমের ছোঁয়াতে বেশ চাঙ্গা হয়ে গেছে রিনি । এবার তার পালা । শাওয়ার জেল নিয়ে এবার সে ঘসে দিতে লাগলো অনমের শরীর । অনম রিনিকে কাছে টেনে নিয়ে মাইয়ের উপর জেল ঢেলে দিলো । তারপর রিনির মাই দিয়ে নিজের শরীর ঘসিয়ে নিতে লাগলো । ভীষন সুখ পাচ্ছে দুজনেই এভাবে ঘসাঘসি করতে । অনমের বাঁড়া ঠাটিয়ে আছে । রিনি এবার হাত দিলো অনমের বাঁড়ায় । জেল মাখিয়ে ঘসে দিতে লাগল অনমের ফিলিপাইনি সাগর কলার মতোন বাঁড়াটিকে । রিনির হাতের ছোঁয়ায় যেন আরো ইঞ্চি দুয়েক বড় হয়ে গেছে বাঁড়া । অনম আর সইতে পারছে না । গুদ চাই তার । টাইট আর গরম গুদ ।

ওদিকে রিনির গুদে জলে ভেসে একাকার । অনমের বাঁড়া ক্রমেই ভয়ংকর হয়ে যাচ্ছে তার হাতের ছোঁয়ায় । রিনির ইচ্ছে করছে বাঁড়াটা একবার মুখে নিতে । নিচে নামল সে । তারপর বাঁড়াটাকে মুখের ভিতরে নিয়ে চুষতে শুরু করলো । বাঁড়ার মুন্ডিটাকে ললিপপের মতো চুসতে লাগলো রিনি । অনম আর পারছে না । রিনির গাল চেপে মুখ হা করিয়ে গোটা বাঁড়া ঢুকিয়ে দিলো মুখের ভেতর । তারপর পুরোদমে ঠাপাতে লাগলো । ওক্ ওক্ করে উঠলো রিনি । অনম থামছে না । সমানে ঠাপাতে লাগলো রিনির মুখ ।

মিনিট দুয়েক ঠাপিয়ে রেহাই দিলো সে রিনি কে । বাঁড়া বের করে বাথ টাবের মধ্যে গিয়ে বসলো । তারপর রিনিকে নিজের বাঁড়ার উপর কাউগার্ল পজিশনে বসিয়ে দিলো । পুরো বাঁড়া রিনির গুদের ভেতর সেধিয়ে গেল । রিনি উঠ বস করতে লাগল বাঁড়ার উপর । অনমও তলঠাপ দিচ্ছে । বাথটাবে পানি থাকায় চোদানোর ঠাপ্ ঠাপ্ শব্দের বদলে ছপ্ ছপ্ শব্দ হচ্ছে । সাথে রিনির দিশেহারা আহহহহহহম্……. উফফফফফম্……. ওহহহহহহহমম….. গোঙানি তো আছেই । দশ মিনিট এভাবেই দুজন দুজনকে ঠাপিয়ে গেল । তারপর অনম রিনিকে ধরে দাঁড় করালো ।

তারপর রিনিকে কোলে তুলে সিংকের উপর বসিয়ে দিলো । রিনির পা দুটোকে নিজের কাঁধের উপর তুলে দিয়ে রিনিকে আধ শোয়া করে বাঁড়াটাকে গুদের ভেতর পুরো চালান করে দিলো অনম । তারপর পুরো বাঁড়া বের করে নিয়ে আবার ঢুকালো । এভাবেই করলো সে কতক্ষণ । আর প্রতিবারেই আহহহহ্…. ওফফফ্…. উমমমম্হ….. করে ককিয়ে উঠলো রিনি । অবশেষে ঠাপ শুরু করলো অনম । ভীষণ বেগে ঠাপ দিতে লাগলো আর জোরে জোরে আহহহহহহ্….. অহহহহহহ….. উমমমমম্হহহহ….. করে গোঙাচ্ছে রিনি । শরীরের ক্লান্তি চলে গেছে তার । শরীর আবারো জেগে উঠেছে । ভীষণ সুখ পাচ্ছে সে । অনম ভীম বেগে ঠাপিয়ে যাচ্ছে । রিনির টাইট আর আগুনের চুল্লির মতো গরম গুদ চুদে ভীষণ আরাম পাচ্ছে সে । উফফফফফ্……. এমন গুদ চুদেই তো সুখ ।

অনম এবারে রিনিকে কোলে তুলে নিল গুদের ভেতরে বাঁড়া ভরে রেখেই । তারপর কোলচোদা দিতে দিতে রিনিকে নিয়ে গেল কাঁচ ঘেরা শাওয়ারে । রিনিকে এবার কোল থেকে নামিয়ে দিয়ে শাওয়ারের কাঁচের দেয়ালে ঠেস দিয়ে দাঁড় করিয়ে শাওয়ার অন করলো অনম । ঝিরিঝিরি ঠান্ডা পানি পরতে লাগল দুজনের উত্তপ্ত শরীরে । ঠান্ডা পানি যেন আরো বেশি গরম করে দিলো দুজনকে । অনম পেছনে দাঁড়িয়ে রিনির একটা পা সামান্য উঁচু করে ধরলো । তারপর বাঁড়া ঢুকিয়ে দিলো গুদের ভেতর । পেছন থেকে সে চুদতে লাগল রিনিকে ।

উপর থেকে শাওয়ারের পানি পরছে আর তার নিচে ভিজতে ভিজতে চোদাচুদি করছে দুজনে । এভাবে কখনো চোদা খাওয়ার কথা ভাবেইনি রিনি ৷ তাই তার উত্তেজনা আরো যেন বেড়ে গেছে । সমানে ঠাপ খেয়ে যাচ্ছে সে । আর ওদিকে সমানে ঠাপিয়ে যাচ্ছে অনম । শাওয়ারের ঝিরিঝিরি শব্দ , রিনির সেক্সি শীৎকার আর চোদাচুদির ঠাপ্ ঠাপ্ শব্দ যেন অদ্ভুদ রকমের সেক্সকোহলিক অবস্হা তৈরি করেছে । উত্তেজনা চরমে পৌছেছে দুজনের । আর নিজেদের ধরে রাখতে পারছেনা কেউই । রিনিই আগে জল খসালো । তারপর পেছন দিকে অনমের গায়ের উপর হেলে পরলো । অনম আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে গুদের ভেতরে মাল ঢাললো । হাপিয়ে গেছে সে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে ।

একে অপরকে জড়িয়ে ধরে শাওয়ারের পানিতে ভিজতে লাগল ওরা । তারপর টাওয়েল দিয়ে একজন আরেক জনের শরীর মুছে দিলো । টাওয়েল পেচিয়ে বেডরুমে ফিরলো দুজনে । এবার শুধুই রেস্ট । জড়াজড়ি করে শুয়ে ঘন্টা দুয়েক ঘুমিয়ে নিলো ওরা ।
Like Reply
#6
হাউস গেস্ট – ৫
ঘুম থেকে উঠতে উঠতে বিকেল চারটে । সেই দুপুর ১১ টায় অনম৷ এসেছিল রিনিদের ফ্লাটে । দু রাউন্ডের ভরপুর চোদনে ক্লান্ত হলেও গত দু ঘন্টার ঘুম টনিকের কাজ করেছে । আবারো ঘন্টা খানেক চোদার মতো এনার্জি চলে এসেছে অনমের শরীরে । কিন্তু এখন আর চোদা খেতে ইচ্ছুক নয় রিনি । তার হাসবেন্ড যে কোন সময় ঘরে ফিরবে । অগত্যা রিনির সাথে লাঞ্চ সেরে রাজেশদের ফ্লাটে ফিরল অনম । বেশ রিলাক্স লাগছে রিনিকে চুদে । আরো কিছুক্ষণ ঘুমাবে বলে ঠিক করলো । গেস্ট রুমে ঢুকে সোজা বিছানায় ।

আরো দু ঘন্টার টানা ঘুম দিয়ে নিলো অনম । বলা যায় না , রাতের বেলা আবারো মওকা মিলতে পারে রিনিকে চোদার । তখন এই রেস্ট দারুন কাজে দিবে । কিন্তু মওকা যে এমন সারপ্রাইজ হিসেবে আসবে তা কি অনম জানতো ? সন্ধ্যার দিকে ল্যাপটপে টুক টাক কাজ সারছিল অনম । হটাৎ কলিং বেল চাপলো কেউ । অনম ভাবলো রিনি এসেছে বোধহয় । কিন্তু দরজা খুলে দেখলো অন্য কেউ । দরজার বাইরে দাঁড়িয়ে আছে ভীষণ মিষ্টি আর হট একটা রমনী । বয়েস ২৩-২৪ এর মতো । পরনে লাল রংয়ের একটা শাড়ি সাথে কালো ব্লাউজ , সিঁথিতে গাঢ় করে দেয়া লাল সিঁদুর , কপালে লাল টিপ । ব্লাউজের নিচ থেকেই বুঝা যাচ্ছে টাইট মাই দুটো , বেশ বড় সাইজ । উঁচু হয়ে আছে বুক । উমমমমমমহহ্……. কচলাতে যা লাগবে না । রিনরিনে কন্ঠের আওয়াজে হুশ ফিরল অনমের ।


নমস্কার , আমি রিমা দাস । এটা তপাদের ফ্লাট না ?

অনম- নিশ্চয়ই , আপনি ঠিক জায়গাতেই এসেছেন । আসুন ভেতরে আসুন ।

এতক্ষণে অনম দেখতে পেল মেয়েটির সাথে একটা লাগেজ । অনম রিমাকে সাথে নিয়ে বসার ঘরে আসল ।

রিমা- আপনাকে ঠিক চিনতে পারছি না ।

অনম- ওহ্ পরিচয় দেয়া হয়নি । আমি অনম রয় , রাজেশের ফ্রেন্ড ।

রিমা- ওহ্ , তাই নাকি । আমি তপার ফ্রেন্ড হই ।

অনম- তাই নাকি । কই , বিয়েতে তো আপনাকে দেখিনি ।

রাজেশ – তপার বিয়েতে আসা তপার চার বান্ধবিকে অনম সেদিনই ফাসিয়েছিলো । পরে ওদের মধ্যে থেকে একটাকে সেদিন চুদেছিল । পরে বাকি তিনটেকেও চুদেছিল । সে গল্প আরেকদিন হবে ।

রিমা- আসলে ওদের বিয়ের সময় আমি আসতে পারিনি । পরে একবার এসে দেখা করেছিলাম । এখন ওদের নতুন ফ্লাট দেখতে এসেছি ।

অনম- সেকি , আপনি জানেন না ?

রিমা- কি জানবো ?

অনম- ওরা তো আজ সকালেই রওনা দিলো ।

রিমা- কোথায় ?

অনম- রাজেশের নতুন অফিস থেকে ট্রেনিঙে পাঠিয়েছে ওকে একমাসের জন্য সাউথে । ওরা দু জনেই গেল ।

রিমা- এটা কিছু হলো ! আমি তো কিছুই জানতাম না ।

অনম- ওহ্ হো । তপার সাথে কথা হয়নি আপনার ?

রিমা- না ৷ আমি ভেবেছি না জানিয়ে এসে সারপ্রাইজড করবো ওকে । এখন দেখছি ভুল হয়ে গেল ।

অনম- কি আর করা ।

রিমা- কিন্তু , আপনি এখানে ?

অনম- আসলে , রাজেশ আমাকে ফ্লাটে থাকতে বলে গেছে যতদিন ওরা না ফিরে ।

রিমা- ওহ্ বুঝতে পেরেছি ।

অনম- আপনি বোধহয় কয়েকদিন থাকবেন বলে এসেছেন ।

রিমার লাগেজের দিকে ইঙ্গিত করে বললো অনম ।

রিমা- হ্যা ২-৩ দিন থাকবো ভেবেই এসেছি ।

অনমের চোদনবাজ মন লাফিয়ে উঠল । ২-৩ দিন নয় , মালটাকে অন্তঃত ৭ দিন রাখতে হবে । এই ৭ দিনে মালটাকে একদম চেটেপুটে খাওয়া যাবে । উফফফফফ……. তপার প্রত্যেকটা বান্ধবীই একেকটা খাসা মাল । চারটেকে চুদেছে অনম । এবার এই ৫ নম্বর টাকেও চুদবে সে । আর তপাকে তো পাবেই সে মাস খানেক পর । পুরো হাফ ডজন ।

রিমা- এখন তো মনে হচ্ছে থাকা হবে না । যার কাছে এসেছি সেই তো নেই । আচ্ছা , আজ রাতটুকু থাকতে পারবো এখানে ?

অনম- এমা , কি বলছেন ! কেন পারবেন না । আপনি যতদিন ইচ্ছা ততদিনই থাকবেন ।

রিমা- আসলে অনেক দূর থেকে এসেছি । এই সময়ে বাস ট্রেন কিছুই বোধহয় পাব না । কাল সকালেই চলে যাব ।

অনম- ( মনে মনে , হাহ্ , আমার আখাম্বা বাঁড়ার চোদন খেলে তুমি আর যেতে চাইবে না , সুন্দরী । ) আহা , আপনি অযথাই চিন্তা করছেন । আমি রাজেশকে কল করছি । আপনি না হয় ততক্ষণে ফ্রেশ হয়ে নিন । আপনাকে টায়ার্ড দেখাচ্ছে । ফ্রেশ হলে দেখবেন ভালো লাগছে ।

রিমা- আচ্ছা , যাচ্ছি ।

রিমা ওয়াশ রুমে যেতেই অনম কল দিলো রাজেশকে ।

অনম- কিরে পৌছুলি তোরা ?

রাজেশ- হ্যা , মাত্রই পৌছুলাম । তোর খবর বল , কেমন লাগলো মুসলিম মাল টাকে খেতে ।

অনম- উমমমমমম্……. দারুণ ইয়াম্মি রে । অনেক দিন পর এমন খাসা গুদ চুদেছি ।

রাজেশ- একাই সব মধু খাসনে । আমার জন্য কিছু রাখিস ।

অনম- টেনসন নিস না । ভরপুর আছে । যা হোক , যে জন্য কল দিলাম তোকে সেটা বলি ।

অনম রিমার সারপ্রাইজড ভিসিট সম্পর্কে সব জানালো রাজেশকে । এও জানালো যে , মালটা ২-৩ দিন থাকার প্ল্যান নিয়ে এসেছে । কিন্তু সে যে করেই হোক রিমাকে অন্তঃত ৭ দিন ফ্লাটে রেখে চুদবে ।

রাজেশ- সালা্ তুই ভীষণ লাকি রে । একটা গুদ দিয়ে ছেড়ে আসলাম তোকে । আরেকটা গুদ মওকায় পেয়ে গেলি ।

অনম- জানিসই তো , আমার চোদন ভাগ্য সাংঘাতিক রকমের ভালো । যেখানেই যাই , দু – চারটা গুদ জুটিয়ে নিই ।

রাজেশ- হুম , মালটা দেখতে ভারি মিষ্টি । চুদতেও দারুন লাগবে বোধহয় । পারলে আমার জন্য একটু সেটিং করে রাখিস । সুযোগ বুঝে মালটাকে আমিও একবার চেখে দেখতে চাই ।

অনম- সেটা করে দেব । চিন্তা করিস না ।

রাজেশ- রিমাকে বাগে আনতে অনেকক্ষণ খেলতে হবে তোকে । মাগীটা একটু সতী – সাবিত্রি টাইপের বোধহয় । যদিও খুব বেশিক্ষণ আলাপ হয়নি ।

অনম- আরে , এমন সতী – সাবিত্রি অনেক চাখা হয়েছে । ঠিকমতো খেলতে পারলে সব মাগীই গুদ ফাঁক করে দেয় ।

রাজেশ- তাহলে চোদ মাগীটাকে ।

অনম- সে তো চুদবই । তপা কোথায় রে ?

রাজেশ- রেস্ট করছে ।

অনম- ডিলের কথা মনে রাখিস । ছাড়ছি এখন ।

রিমা ফ্রেশ হয়ে ফিরল । মালটা হালকা শাওয়ার নিয়েছে । একদম তাজা দেখাচ্ছে । চোখে মুখে পানি লেগে আছে , চুল গুলোও কিছুটা ভেজা । শাড়ি পাল্টিয়ে পার্পল কালারের একটা নাইট গাউন পরেছে রিমা । ভীষণ সেক্সি লাগছে রিমাকে । অনমের ইচ্ছা করছে রিমাকে এখনই পটকিয়ে বিছানায় ফেলে দমাদম চুদতে ।

অনম- বাহ্ , এইতো এখন ফ্রেশ লাগছে আপনাকে ।

রিমা- থ্যাংক ইউ ।

অনম- মোস্ট ওয়েলকাম ।

রিমা- রান্না – টান্না কিছু করা আছে ? না থাকলে বলুন কি খাবেন , করে দিই ।

অনম- আপনি ব্যস্ত হবেন না তো । জার্নি করে এসেছেন । এখন বসে রেস্ট নিন । আমি বাইরে থেকে দু জনের জন্য খাবার অর্ডার দিচ্ছি ।

রিমা- বাইরে থেকে কেন ? বাজার তো আছেই । একটা কিছু করে নিলেই তো হয় ।

অনম- বেশ , তবে রান্না খেয়ে যদি ভালো লেগে যায় তবে কিন্তু আপনাকে ৭ দিনের নিচে ছাড়বো না ।

রিমা- হা্ হা্ হা্ ৷ সেটা পরে দেখা যাবে ।

অনম- আরেকটা শর্ত । আমি একা এখানে বসে থাকবো আর আপনি কষ্ট করে রান্না করবেন তা হবে না । আমি হেল্প করবো আপনাকে ।

রিমা- আচ্ছা ঠিক আছে । চলুন তবে ।

দু জনে কিচেনে গেল । রিমা রান্না করছে আর অনম কেটে কুটে দিচ্ছে । ভালো রকমের আড্ডা জমিয়েছে দু জন । অনমের বিভিন্ন জোকস্ শুনে খিলখিলিয়ে হাসছে রিমা । এর ফাঁকে ফাঁকেই রিমার ব্যাপারে জেনে নিচ্ছে অনেক কিছু । রিমার হাসবেন্ড ইঞ্জিনিয়ার । চাকরি সূত্রে কেরালায় আছে । বছর তিনেক হলো ওদের বিয়ে হয়েছে । ওদের একটা মেয়ে আছে । নাম আত্রেয়ী , বয়স ২ বছর । রিমা ওর হাসবেন্ডের বাবা – মা’র সাথে থাকে । এই রকম অনেক কথা জেনে নিলো অনম । রিমি টিপিক্যাল বাঙালি হাউস ওয়াইফ । এই টাইপ মেয়ে – বৌদিদের তুলতে একটু ঝক্কি সামলাতে হয় । তবে রাইট ট্র্যাকে খেলতে পারলে আর বিছানায় একবার তুলতে পারলে যেভাবে চাও সেভাবেই দেবে ।

অনমের প্লাস পয়েন্ট হচ্ছে রিমার হাসবেন্ডের মাস কয়েকের অনুপস্হিতি । সুযোগটা ঠিক কিভাবে করে নিতে হবে বুঝে গেল অনম । কিচেন থেকে বেড়িয়ে রাজেশদের ফ্রিজারে খুঁজে জিনিসটা পেয়ে গেল অনম । একটা রেড ওয়াইনের বোতল । কয়েক পেগ গেলাতে হবে রিমাকে । অনম বাজি ধরে বলতে পারে এ জিনিস কখনো ছুঁয়ে দেখেনি রিমা । তাই ২ – ৩ পেগেই নেশা চড়বে রিমার । আর অনম ওর লিমিট ভালো করেই জানে । ২ – ৩ পেগে তেমন কিছুই হবে না ওর ।

যেমনটা ভাবা তেমনটা কাজ । ডাইনিং টেবিলে এসে ঘোষণা দিলো অনম । ওর সাথে ওয়াইন খেতেই হবে রিমাকে । নতুন এই বন্ধুত্বকে সেলিব্রেট করতে চায় সে । রিমা প্রথম দিকে না না করলেও অনমের তীব্র জোরাজুরিতে এক পেগ খেতে রাজি হলো রিমি । ডিনার শেষে রিমাকে বসার ঘরে প্রায় টেনে নিয়ে আসলো অনম । সেখানেও গল্প করতে করতে জোরাজুরি করে আরো দু পেগ ওয়াইন খাওয়ালো সে রিমাকে । নিজেও খেলো দু পেগ । আর ঠিকই ভেবেছিল অনম । ৩ পেগে আর নিজেকে ধরে রাখতে পারছে না রিমা । কথা জড়িয়ে আসছে ।

আরো একবার গ্লাস ধরিয়ে দিলো অনম রিমার হাতে । এবারে সে নিজেই হাতে ধরে গ্লাসের সবটুকু ওয়াইন খাইয়ে দিলো রিমাকে । রিমার চোখ ঢুলু ঢুলু । শরীরটা বারবার পিছনের দিকে হেলে পরছে । অনম রিমার ঠিক পাশে বসে একহাত পিছন দিকে নিয়ে রিমার কোমড় জড়িয়ে ধরলো । অন্য হাত দিয়ে রিমার একটা হাত কচলাতে কচলাতে কানের কাছে মুখ নামিয়ে ফিসফিস করে কথা বলতে শুরু করলো । হাতে আর কোমড়ে শক্ত ছোঁয়া পেয়ে খানিক বার মোচড়া মুচড়ি করলেও ওয়াইনের গভীর নেশা আর অনমের ফিসফিসানি রিমাকে মোহাবিষ্ট করে দিচ্ছে । সে অনমের কাঁধে মাথা হেলিয়ে দিলো । অনম বুঝে নিলো সময় হয়েছে আরো একটা পরস্ত্রীকে নিজের অশ্বলিঙ্গের মতো বাঁড়া দিয়ে রসিয়ে রসিয়ে চোদানোর ।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#7
হাউস গেস্ট – ৬
অনম রিমাকে পাঁজাকোলা করে তুলে তপাদের বেড রুমে নিয়ে গেল । রিমাকে বিছানায় শুইয়ে দিয়ে নিজে চাপলো রিমার উপর । উমমমমম্হহহ…… কি টসটসে একটা মাল রিমা । রসে যেন থই থই করছে রিমার সেক্সি শরীরটা । আজ সে রস চেটে পুটে খাবে অনম । রিমা নেশায় প্রায় বুদ হয়ে রয়েছে । আধ খোলা চোখ দুটো দিয়ে সবই দেখছে কিন্তু কি হচ্ছে কিছুই বুঝছে না সে । মাঝে মাঝে মনে হচ্ছে দুটো শক্ত পুরুষালি হাত তার শরীরটা ইচ্ছে মতো কচলাচ্ছে , কখনো বা ঘোরের মধ্যে মনে হলো কেউ তার শরীরে থাকা নাইট গাউনের ফিতা খুলে দিলো । বাঁধা দেয়ার শক্তি নেই তার শরীরে । চোখের সামনে এতক্ষণে অনম কে দেখতে পেল সে । কিছু বলার জন্য মুখ খুললেও গোঙানি ছাড়া আর কিছুই বের হলো না সেখান থেকে ।

ওদিকে অনম রিমার গাউনের ফিতা খুলে দু পাশে সরিয়ে দিয়েছে । লাল রংয়ের ব্রা রিমার উন্নত বুক ঢেকে রেখেছে শুধু । নিচে একই কালারের পাতলা প্যান্টি । অনম রিমাকে হালকা করে উঠিয়ে নিয়ে নিজের কাঁধের উপর রিমার মাথা হেলিয়ে দিলো । তারপর রিমার গা থেকে গাউন খুলে ফেলে দিলো । রিমার মুখ তুলে অনম তার পুরুষ্ট ঠোঁট দুটো দিয়ে রিমার নরম পাতলা ঠোঁট দুটো চেপে ধরলো ।


রিমা মুখ সরিয়ে নিতে চাইলেও পারছে না । কেমন যেন লাগছে তার । অনমের ঠোঁট আর হাতের স্পর্শ তাকে অন্য রকম সুখের জানান দিচ্ছে । আবার এটাও মনে হচ্ছে সে ভুল করছে । খানিকক্ষণ দোমনায় ভুগলেও ওয়াইনের নেশা আর অনমের পুরুষালি ছোঁয়া তাকে ভাসিয়ে দিলো । সেও অনমের ঠোঁট চেপে সাড়া দিলো । পাঁচ মিনিট ধরে রিমার ঠোঁটের মধু চুষে চুষে খেল অনম । এবারে দু হাত দিয়ে রিমার ব্রায়ের ফিতা খুলে দিলো অনম । বেরিয়ে এলো রিমার বড় বড় মাই । দু হাতে রিমার মাই দুটো কচলাতে শুরু করলো অনম ।

কচলাতে কচলাতে কখনোবা খয়েরী রসালো নিপলস চটকে দিচ্ছে । অনমের এমন কচলানোতে দ্রুত সাড়া দিচ্ছে রিমার শরীর । সুখের আবেশে উহম……. ওহম…… আহহহহহহহ্…… করে গোঙাচ্ছে রিমা । অনম এবার মুখ নিয়ে গেল মাইতে । গোল করে জিহ্বা দিয়ে মাই চাটতে চাটতে ঠিক বোঁটার কাছে মুখ এনে পুরো বোঁটা মুখের ভেতর পুরে নিলো । তারপর চুক চুক করে চোষা শুরু করলো । আর এক হাত প্যান্টির নিচে ঢুকিয়ে দিয়ে গুদ ঘাটাতে লাগল । ডান মাইয়ের বোঁটা রাম চোষা চুষে এবারে বাম মাইতে গেলো অনম । সেটিকেও জিহ্বা দিয়ে চেটে নিয়ে বাম নিপলটা মুখে পুরে লজেন্স চোষা চুষতে লাগল । আর এক হাত দিয়ে রিমার গুদ ঘেটে চলছেই ।

ঠিক কতক্ষণ ধরে পালা করে রিমার মাই দুটি খাচ্ছে তা জানা নেই অনমের । সেটা জানার প্রয়োজনও নেই ওর । সারাটা রাত পরে আছে । মালটাকে সারা রাত রসিয়ে রসিয়ে খাবে সে । মাই চোষা আর গুদের ভেতর ফিংগারিং খেতে খেতে রিমার বেশামাল অবস্হা । মদে চুর অবস্হায় তার শরীরে রসের বান ডেকেছে । প্রথম দিকে বাঁধা দেয়ার চেষ্টা করলেও এখন তার কোন হুশ নেই । তার শরীরটাকে যে অনম চেটে পুটে খাচ্ছে তার কিছুই বুঝছে না সে । শুধু এটুকু বুঝতে পারছে তার একটা চোদা খাওয়া দরকার নাহলে শরীরে কামের যে জ্বালা উঠেছে তা মিটবে না ।

সাধ মিটিয়ে মাই খেয়ে এবার নিচে নামলো অনম । গুদের কাছে গিয়ে দু হাতে রিমার প্যান্টি খামছে ধরলো । তারপর একটানে সেটাকে পায়ের দিকে নামিয়ে দিলো । রিমার পা দুটো উচিয়ে ধরে প্যান্টি খুলে নিয়ে সম্পূর্ণ ন্যাংটো করে দিলো রিমাকে । এবার নিজেরও ন্যাংটো হবার পালা । শার্ট প্যান্ট জাঙিয়া সব খুলে ফেললো অনম । তারপর মোবাইল ফোন বের করে ক্যামেরা অপশন অন করলো ।

রিমাকে চোদার ব্যাপারটাকে ভিডিও করবে সে । মালটা বেশি সতীপনা দেখালে পরে এটা দিয়ে কাজ হাসিল করবে ও । পটাপট রিমার সেক্সি নগ্ন শরীরটার কয়েকটা ছবি তুললো সে । তারপর মোবাইলটা একটা সুবিধাজনক জায়গায় ভিডিও ক্যামেরা অন করে রেখে এসে বিছানায় চাপলো । রিমার গুদ খাবে সে এখন । ক্লিন সেভড চাপা গুদ । ক্লিটটা ভেতরের দিকে । অনম রিমার দুই থাই চেগিয়ে গুদে মুখ দিলো । ভিজে গোসল করেছে যেন রিমার গুদ । অনম চাটতে লাগলো রিমার রসালো চমচমে গুদ । উমমমম…….. পরস্ত্রীর শরীর যে কি ভীষণ সুস্বাদু হয় অনম আবার টের পেল । সারাদিন এক পরস্ত্রীকে খেয়েছে সে । এখন সারারাত আরেক পরস্ত্রীকে খাবে ও ।

চুষে চেটে রিমার গুদের রস খেয়ে চলছে অনম । কখনোবা দুটো আঙুল দিয়ে ফিংগারিং করছে গুদের ভেতরটায় । রিমার উমমমমমম…… উহহহহহহহ…… ওহহহহহহহমমম…… গোঙানির শব্দে সারা ঘর ভরে গেছে । কামের উত্তেজনায় শরীর কাঁপছে রিমার । যে কোন সময় জল খসাবে সে । অনম সেটি বুঝতে পেরে আরো জোরে জোরে চাটতে লাগলো রিমার গুদ । অনমের রাম চোষণ আর সহ্য করতে না পেরে অবশেষে জল খসালো রিমা । আর সেই রস আরো জোরে চুষে চুষে খেতে লাগলো অনম ।

রিমির রসালো গুদ চেটে পুটে খেয়ে এবার উঠে বসলো অনম । রিমার এখনো কোন হুশ নেই । অনম উঠে গিয়ে একবার মোবাইলটা চেক করে দেখে নিলো সব ঠিক আছে কি না । তারপর বিছানায় ফিরে আসলো । এবার রিমাকে চুদবে সে । রিমার গুদের কাছে উবু হয়ে বসে রিমার দুই থাই চেগিয়ে ধরে গুদের কোটে বাঁড়া ঘষতে লাগলো অনম । তারপর এক ধাক্কায় পুরো বাঁড়া ঢুকিয়ে দিলো ।

বাঁড়া ঢুকতেই ওক্ করে কঁকিয়ে উঠলো রিমা । উফফফফফফ…….. ভীষণ টাইট রিমার গুদ । ঘসা ঠাপে চোদা শুরু করলো অনম । রিমার গরম টাইট গুদ ঠাপিয়ে ভীষণ আরাম পাচ্ছে । বিশ্বাসই হচ্ছে না রিমা এক সন্তানের মা । মনে হচ্ছে একটা কচি গুদ চুদছে অনম । রিমার টাইট গুদের দেয়ালে অনমের চার ইঞ্চি ঘেরের মোটা বাঁড়া যতবার ঘসা খাচ্ছে ততবারই ভীষণ সুখ পাচ্ছে । একদম খাসা এক গৃহবধূ । সিঁথিতে সিঁদূর অথচ কচি টাইট গুদ । এ টাইপের মাগী চুদে সবচেয়ে সুখ । তার উপর মাগীটা যদি অন্যের বউ হয় ।

পুরোদমে রিমার গুদ থাপাচ্ছে অনম । একবার বাঁড়া বের করছে পরক্ষণেই পুরো বাঁড়া সেধিয়ে দিচ্ছে গুদের ভেতর । আর প্রতি বারই সুখের দমকে উহহহহহহ….. আহহহহহহ…… উমমমমমহহহহ……. করে গোঙাচ্ছে রিমি । দশ মিনিট এভাবে চোদার পর এবারে গতি বাড়ালো অনম । জোরে জোরে চুদতে লাগলো সে রিমাকে । মাতাল হলেও শরীর জেগে আছে রিমার । থেকে থেকেই অনমের বাঁড়া কামড়ে ধরছে ওর গুদ আর সুখ যেন আরো বাড়িয়ে দিচ্ছে অনমের । চোদার গতি আরো বাড়িয়ে দিলো অনম । প্রচন্ড বেগে চুদে রিমার ফুলটুসি গুদ ফালাফালা করছে অনম । আর চরম চোদন সুখে কাতরাচ্ছে রিমা । ৩ – ৪ মাস পর চোদা খাচ্ছে সে । তাই তো ভীষণ টাইট হয়ে আছে গুদের ভেতরটা ।

অনেকক্ষণ এই পজিশনে ঠাপিয়ে কোমড় ধরে গেছে অনমের । এবার পজিশন চেঞ্জ করলো সে । পা দু পাশে ছড়িয়ে দিয়ে বসে পড়লো । তারপর রিমাকে টেনে উঠিয়ে কোলের উপর বসিয়ে দিলো । রিমার ইয়াম্মি ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো আর একটা হাত দিয়ে রিমার মাই দুটোকে কচলাতে লাগলো অনম । রিমার শরীরটা বারবার এলিয়ে পড়ছে অনমের উপর । কতক্ষণ এভাবে ঠোঁট চুষে আর মাই কচলিয়ে আবার আসল কাজে লেগে পড়লো অনম ।

রিমার কোমড়টা একটু উঁচিয়ে গুদটাকে ঠিক বাঁড়া বরাবর এনে বসিয়ে দিলো । তারপর রিমাকে নিজের ওপর হেলিয়ে দিয়ে ওর কোমড়ের দু পাশে হাত রেখে ধরে বাঁড়া আমূল ঢুকিয়ে দিলো রিমার গুদের ভেতরে । বাঁড়া ঢুকতেই আবারো বেশ জোরে কঁকিয়ে উঠলো রিমা । আর অনম জোরে জোরে রিমাকে বাঁড়ার উপর উঠ – বস করাতে লাগলো ।

রিমার টাইট গুদে পিস্টনের মতো বাঁড়া চালাচ্ছে অনম । গুদের শেষ সীমায় গিয়ে গুঁতো দিচ্ছে অনমের ৮ ইঞ্চি লম্বা সাগর কলার মতো আখাম্বা বাঁড়া । এমন রাম চোদন খেতে খেতে সেক্সি সুরে ইশশশশশশ্হহহহহহ……… ওহহহহহহহহমমমম……. আহহহহহহহমমমম…… উমমমমমমম…….. করতে করতে শিৎকার করছে রিমা । ঘর ভর্তি রিমার সেক্সি শিৎকার আর থাপানোর থাপ্ থাপ্ শব্দ । কতক্ষণ এভাবে থাপানোর পর এবার নিচ থেকে তল ঠাপ দেয়া শুরু করলো অনম । নিচ থেকেও সেই একই বেগে থাপিয়ে যাচ্ছে । এমন ভীম ঠাপ খেয়ে রিমার গুদ আবারো জল খসলো ।

জল খসিয়ে গুদ একটু ঢিলে হয়ে যাওয়ায় অনম এবারে একটু গতি কমালো । আরো ৫ মিনিট এভাবে আস্তে আস্তে ঠাপানোর পর রিমাকে চিৎ করে শুইয়ে দিলো অনম । তারপর রিমার দুই পা দুদিকে ছড়িয়ে দিয়ে ওর উপর চাপলো । গুদের ভেতর এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দিয়ে কয়েকটা জোরসে ঠাপ মেরে রিমার উপর শুয়ে পরলো । রিমার দুই হাত নিজের দুই হাত দিয়ে চেপে ধরে দুপাশে ছড়িয়ে দিলো । নরম হাত দুটো কচলাতে কচলাতে কোমড় উঠা নামা করছে অনম । রিমার মিষ্টি আধ ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁট চাটলো অনম ।

তারপর মুখ নামিয়ে জিহ্বা বের করে গাল, ঠোঁট, চিবুক, থুঁতনি, কান, গলা, ঘাড় সব চাটতে লাগলো । আর তীব্র বেগে গুদে বাঁড়া চালাতে লাগলো । রিমা উত্তেজনায় শিৎকার করা শুরু করলো । আর অনম রিমাকে চেটে কচলিয়ে চুদতে লাগলো । ১০ – ১৫ মিনিটের এমন লাগাতার রাম চোদন আর রাম চাটন দু জনকেই চরম মূহুর্তের দিকে নিয়ে গেল । রিমা আবারো জল খসিয়ে দিলো । বাঁড়ায় রিমার জলের ছোঁয়া লাগতেই অনম আর নিজেকে আটকে রাখতে পারলো না । থকথকে আঠালো বীর্যের সম্পূর্ণ লোড দিয়ে রিমার গুদ ভরিয়ে দিলো ।

মিনিট দুয়েক রিমার নরম শরীরের উপর নিজের শক্ত শরীরটাকে এলিয়ে দিয়ে জিরিয়ে নিলো অনম । তারপর মুখ উঠিয়ে রিমার মুখের দিকে তাকালো সে । রিমার আধ বোজা চোখে মুখে পরম তৃপ্তির আভাস । এটা দেখে গর্ব অনুভব করতে লাগলো । অতৃপ্ত মেয়ে – বৌদিদের চুদে তৃপ্তি দেয়াটাই তো সত্যিকারের মরদের কাজ । আর অনম তো শুধু তৃপ্তিই দেয় না , একদম যৌনদাসী বানিয়ে দেয় । কত মেয়ে – বৌদিদের যে অনম তার আখাম্বা বাঁড়ার দাসী বানিয়েছে তার ইয়ত্তা নেই । সে গল্প আস্তে আস্তে হবে । অনম উঠে গিয়ে মোবাইলটা চেক করলো ।

একদম পারফেক্ট ভিডিও হয়েছে । এবার রিমার চোদা খাওয়া নগ্ন শরীরের আরো কয়েকটা ছবি তুললো । তারপর কয়েকটা ছবি আর ভিডিওটা রাজেশকে ওয়াটসঅ্যাপ করে দিলো । সালা , ল্যাওড়াটা তো এখন বোধহয় তপাকে চোদাচ্ছে । উফফফফ…. তপার কথা মনে হওয়ায় বাঁড়াটা লাফিয়ে উঠলো । চুদবে নাকি আরেকবার । নাহ্ এখন না । ভোরের নরম আলোয় রিমার নরম শরীরটাকে আবার ছানবে ঠিক করলো অনম । ততক্ষণ বিশ্রাম । ভোর বেলা ফুল বেগে চুদবে রিমাকে । বিছানায় উঠে রিমাকে জাপটে ধরে শুয়ে পড়লো অনম । মাই দুটো কতক্ষণ কচলিয়ে চুষে নিয়ে রিমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলো অনম ।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#8
হাউস গেস্ট – ৭
রিমাকে ওয়াইন খাইয়ে মাতাল করে নিয়ে একদফা চুদে নিলো অনম। তারপর রিমার ন্যাংটো সেক্সি শরীরটাকে জাপটে ধরে ঘুমিয়ে গেল। কিন্তু কিছুক্ষণ যেতেই অনমের মোবাইল বেজে উঠলো। ঘুম ভেঙে গেল অনমের। ঘড়ির দিকে চেয়ে দেখতে পেল রাত দেড়টা বাজে। তারমানে রিমাকে প্রায় দেড় ঘন্টা ধরে চুদে এক ঘন্টার মতো ঘুমিয়েছে। মোবাইল চেক করে দেখল এতো রাতে কে কল করেছে। তখনই আবারো কল আসলো। রিনি কল করেছে। অনম রিসিভ করলো কল।

রিনি – কি গো, ঘুমিয়ে পরেছিলে বুঝি ?
অনম – কি করবো বলো, তুমি সাথে থাকলে কি আর ঘুমিয়ে পরতাম।
রিনি – ইশশশ্ , সেটা অবশ্য ঠিক বলেছো।
অনম – তা আসবো নাকি?
রিনি – এই না, এখন না। বর আছে, ঘুমাচ্ছে। তাই তো কল দিয়েছি। কিছুতেই ঘুম আসছিলো না। তাই তো আমার প্রেমিক কে কল করলাম। সে যদি আমাকে ঘুম পাড়িয়ে দেয়।


অনম – ঘুম পাড়িয়ে দিতে হলে তো কাছে থাকতে হবে। আদর খেতে হবে।
রিনি – উমমমমম্…. এতো ভদ্র করে বলার কি দরকার। আসল কথাটাই বলো না। চুদে চুদে ঘুম পাড়িয়ে দিবে।
অনম – আসবো আমি?
রিনি – অনেক ইচ্ছে হচ্ছে গো তোমার ওই শক্ত আর আখাম্বা বাঁড়ার চোদন খেতে।
অনম – ইশশশ্… চোদা খাওয়ার পর থেকে দেখছি ভাষাও চেঞ্জ হয়ে গেছে।
রিনি – ওমন মুসকো বাঁড়ার চোদা খেলে সবই চেঞ্জ হয় গো।

অনম – উমমমমমম্….. রিনি সোনা, আবার কখন তোমাকে চুদতে পাবো?
রিনি – কাল সকালেই পাবে গো আমাকে।
অনম – উফফফফফফ…..রিনি, তোমার সেক্সি শরীরটাকে চুষে চেটে একসা করবো গো সোনা।
রিনি – উইশশশশ…..আরো কি কি করবে বলো।
অনম – তোমার মিস্টি ঠোঁটদুটোকে চুষবো। তারপর নরম গোল মাইদুটোকে ময়দার তালের মতো পিষবো। মাইদুটোকে চেটে চেটে খেয়ে রসালো কিসমিসের মতো বোঁটা দুটোকে চুষবো।

রিনি – উমমমমম্হ….. ইশশশশ…. আরো বলো গো। তোমার কথা শুনেই আমার জল কাটতে শুরু করেছে।
অনম – তোমাকে ভিডিও কল করছি, দাঁড়াও।
অনমের বাঁড়া ঠাঁটিয়ে উঠেছে। সে ভিডিও কল দিলো রিনিকে। রিনি রিসিভ করলো। রিনিকে দেখে যেন আর শক্ত হয়ে গেল অনমের বাঁড়া। কালো রংয়ের একটা ট্রান্সপারেন্ট নাইটি পরনে রিনি। নিচে ব্রা প্যান্টি কিছুই নেই। মাই দুটো স্পষ্ট দেখা যাচ্ছে।
অনম – উফফফফ…. রিনি ভাবী, ভীষণ সেক্সি দেখাচ্ছে তোমাকে।

রিনি – তাই নাকি, দেবরজি। তোমার জন্যই তো এটা পরেছি। যাতে আমাকে ভালো করে দেখতে পারো।
অনম – উমমমমমম্হ….. ভাবী, তোমাকে এখনই পেতে ইচ্ছে করছে গো।
রিনি – সে তো আমারও চাই তোমাকে। কিন্তু কি করবো, তুমি বলো।
অনম – হুম, সেটাই। টেনসন নিয়ো না। আগেরকার কাজ আগে।
রিনি – হ্যা, এখন বলো, আর কি কি করবে আমার সাথে।
অনম – তোমার মাইয়ের বোঁটা চুসে চুসে খেয়ে, তোমার নাভিটাকে চুষবো।
রিনি – উফফফফফ….. তারপর।
অনম – তারপর আরেকটু নিচে নামবো।
রিনি – তারপর।
অনম – তোমার ফুলন্ত নরম রসালো গুদের কোট জিভ দিয়ে চাটবো।
রিনি – ইশশশশশ্….. চাটো দেবরজি। উফফফফ……।

কথা বলতে বলতেই রিনি নিজের একটা হাত গুদের কোটে নিয়ে ডলতে লাগলো। কখনোবা বা ক্লিটটাকে মুচড়ে দিতে লাগলো। আর ওদিকে অনম রিনির গুদ নিয়ে কি কি করবে তা সব বলতে লাগলো।

অনম – চেটে চেটে তোমার গুদের রস বের করে নেব ভাবীজি। তারপর সেই রস গুলো আরো জোরে জোরে চুষে চুষে খাবো।
রিনি – আহহহহহ্…… খাও খাও। চেটেপুটে আমার রস খাও। উফফফফ…… উমমমমমম্হহহ…..।
অনম – তারপর তোমার জুসি গুদ খেতে খেতে গুদের ভেতর আমার আঙুল ঢুকিয়ে দিব।
রিনি – আহহহহহহহ্……।

রিনি তার গুদের ভেতর নিজের দুটো আঙুল ভরে দিলো । তারপর আঙুল দুটো জোরে জোরে আগু পিছু করতে লাগলো।
অনম – উমমমমম্ হচ্ছে ভাবীজি। এভাবে করতে থাকো। মনে করো আমিই আমার আঙুল দিয়ে তোমার গুদে ভরছি।
রিনি – আহহহহহহহহ্….. দেবরজি, অনেক ফিংগারিং করেছো। এবার তোমার ঐ বিশাল শক্ত বাঁড়া দিয়ে আমাকে চুদে দাও, প্লিস।
অনম – এইতো তোমার রসে ভেজা গুদে আমার ময়াল সাপটাকে ভরে দিলাম।
রিনি – আহহহহহহ….. চুদো আমাকে দেবরজি। ওহহহহহহ্…….।

অনমের বাঁড়া পুরোদমে ঠাটিয়ে আছে। সত্যি সত্যিই ভীষন ভয়ংকর ময়াল সাপের মতো দেখাচ্ছে ওর বাঁড়াটাকে। ফোনের মধ্যে এক মুসলিম হাউস ওয়াইফের সাথে ভিডিও সেক্স করছে অনম। আর ওর ঠিক পাশেই শুয়ে আছে আরেকটি * পরস্ত্রী। নিজেকে কোন ভাবে আর সামলানো যাচ্ছে না। গুদ চাই তার। ওদিকে ভীষন জোরে জোরে ফিংগারিং করতে রিনি প্রায় জল খসিয়ে ফেলছে। অনমও নিজের বাঁড়াটাকে ধরে হাত মারতে লাগলো।

অনম – আহহহহহহ….. ভাবীজি কি গরম তোমার গুদের ভেতরটা গো। আর কি ভীষন টাইট। অমন গুদ চুদেই তো সুখ গো।
রিনি – আহহহহহ্….. দেবরজি তোমার লম্বা আর মোটা বাঁড়া দিয়ে আমার টাইট গুদটাকে ছুলে দাও গো।
অনম – তোমার টাইট গুদটাকে আমি চুদে চুদে খাল বানিয়ে দেবো।
রিনি – ওহহহহহহহ্….. দাও..দাও। আরো জোরে জোরে দাও। চুদে খাল করে দাও। অনেক খাই এ গুদের।
অনম – তোমার সব খাই মিটিয়ে দেবো আমি।

এভাবেই আরো কিছুক্ষণ চলতে লাগলো। রিনি আর ধরে রাখতে পারলো না। গুদের মধ্যে নিজের আঙুলের চোদা খেয়ে গুদ ভাসিয়ে দিলো।

রিনি – আহহহহহহহ….. কি ভীষন সুখ দিতে পারো তুমি অনমদা।
অনম – তোমাদের মতো এমন রসালো ভাবী বৌদিদের সুখ দেয়াটাই আমার কাজ।
রিনি – তা কতজনকে সুখ দিয়েছো।
অনম – বলবো সব। তোমাকে চুদতে চুদতে।
রিনি – ইশশশশহ্…। কি অসভ্য তুমি ।

অনম – বারে, একটু আগে নিজেই চোদা খেতে চাইলে। এখন বলছো অসভ্য।
রিনি – চাইবোই তো। অমন বাঁড়ার চোদা একবার খেলে আরো বার বার খেতে ইচ্ছে করে।
অনম – তাহলে তোমাকে সকাল বেলা পাচ্ছি তো?
রিনি – হুম। তোমার যেমন ইচ্ছা ঠিক তেমন ভাবেই পাবে আমাকে। আর যা ইচ্ছা, তাই করো আমার সাথে।
অনম – তাহলে এখন ঘুমিয়ে পড়ো। সকালে একদম তাজা অবস্হায় পেতে চাই তোমাকে।
রিনি – যো হুকুম, জাহাপনা ।

দুজন গুড নাইট বলে ফোন রাখলো। রিনি পরম সুখে চোখ বুজলো। কিন্তু অনমের সে উপায় নেই। বাঁড়া ঠাটিয়ে আছে। পাশেই নেশায় অচেতন অবস্হায় ঘুমিয়ে আছে সেক্সি ন্যাংটো রিমা দাস। ভোরের জন্য আর অপেক্ষা করতে পারবে না অনম। সেটা আরো চার ঘন্টা পর। তার এখনই গুদ চাই।

অনম চড়াও হলো রিমার উপর। রিমার ঘার গলা চাটতে চাটতে মাইয়ের কাছে পৌছুলো। মাইয়ের বোঁটা চুক চুক করে চুষতে লাগলো। অনমের তীব্র চোষনে রিমার শরীর জেগে উঠতে লাগলো। বোঁটাদুটি শক্ত হয়ে ফোলা কিসমিসের মতো হয়ে গেল। ফলে বোঁটা যেন আরো বেশি রসালো হয়ে গেলো। একটা মাইয়ের বোঁটা চুসতে চুসতে অন্যটা মুঁচড়ে দিতে লাগলো অনম। উমমমমম…..কি ভীষন ইয়াম্মি হয় পরস্ত্রীদের মাইয়ের বোঁটাগুলো, যারা পরস্ত্রী খেয়েছে তারাই শুধু জানে। আর অনম সেটা ভালো করেই জানে। আর জানে বলেই পরস্ত্রীদের দিকে সবসময়ই নজর থাকে ওর। অনম বেশ আয়েশ করে রিমার মাইদুটো চেটেপুটে খেতে লাগলো। একইসাথে এক হাত নিচের দিকে নিয়ে গুদ ঘেটে দিতে শুরু করলো। রিমার গুদে ততক্ষণে জল কাটতে লেগেছে। অনম সেই জল আরো ঘেটে দিতে লাগলো।

কিছুক্ষণ এভাবে গুটটাকে ঘেটে নিয়ে নিচের দিকে মুখ নিয়ে গেলো অনম। রিমার গুদের রস খাবে সে। জোরে জোরে গুদের কোট চুসতে লাগল অনম। কখনো বা ক্লিটটাকে জিভ দিয়ে পেঁচিয়ে জোরে জোরে রাম চোসা চুসতে লাগল। এভাবেই চেটে চুষে রিমার গুদটাকে তৈরি করতে লাগল। অনম মুখ উঠালো এবারে। রিমাকে চুদবে এবার সে। বাঁড়াটাকে অনেকক্ষণ কষ্ট দিয়েছে সে। তাই রিমাকে চুদে সুদে আসলে সেই কষ্টকে সুখে উসুল করে নিবে। রিনি বাঁড়ায় যে কামের আগুন জ্বালিয়েছে, রিমাকে চুদে সে আগুন নিভাবে সে।
Like Reply
#9
হাউস গেস্ট – ৮
অনম এবার রিমাকে উপুড় করে শুইয়ে দিলো। পাছার নিচের একটা বালিশ ঢুকিয়ে দিলো। পাছা উঁচু হয়ে যাওয়ায় এবার চোদাতে সুবিধা হবে। অনম রিমার পা দুটোকে ছড়িয়ে দিলো। তারপর বাঁড়াটা বার কয়েক হাত দিয়ে ঘষে নিয়ে রিমার গুদের ভেতর চালান করে দিলো। গুদ ভেজা থাকায় সহজেই বাঁড়া ঢুকে গেলো গুদের ভেতর। অনম বাঁড়া বের করে আবারো একই ভাবে ঢুকালো। বেশ কয়েকবার এমন করলো ও।

তারপর পড়পড় করে পুরো বাঁড়া একদমে ঢুকিয়ে দিলো। এবার আসল চোদা শুরু। অনম রিমার পাছার কাছে বসে জোরসে চুদতে লাগলো রিমাকে। রিমার লদলদে পাছাটা একদম হাতের নাগালে। অনম তাই হাত দুটো দিয়ে রিমার পাছার দাবনা ডলতে লাগলো। অনেক নরম পোদ রিমার। যেন দুটো মাখনের তাল। এই তাল দুটোকে ছেনে দিতে হেবি লাগছে অনমের। তাই কখনোবা জোরে জোরে চড়ও মারতে লাগলো রিমার পাছার দাবনাতে। ক্রমেই লাল হয়ে যেতে লাগলো রিমার পোদ। আর যতো লাল হতে লাগলো তত বেশি জোরে চুদতে লাগলো অনম।


রিমার শরীর সাড়া দিচ্ছে অনমের চোদানোতে। মৃদু স্বরে গোঙাচ্ছে রিমা। রিমার সেক্সি আহ্….. উমমমম্হ…. আওয়াজ গুলো আরো তাঁতিয়ে দিচ্ছে অনমকে। অনম এবার শুয়ে পরলো রিমার উপর। কোমড় উঁচিয়ে ঠাপ চালাতে লাগলো রিমার গুদে। রিমার ঘাড় পিঠ চাটতে লাগলো অনম। ফর্সা শরীরের এই সেক্সি মালটা পুরোটাই লোভনীয়। আর তাই যেভাবে পারা যায় সব ভাবেই খেয়ে নিচ্ছে ও মালটাকে।

চাটতে চাটতে রিমার মুখর কাছে পৌছুলো অনম। রিমার গাল দুটোকে চাটতে লাগলো। মুখের কাছাকাছি আসায় রিমার গোঙানি আরো ভালো করে শুনতে পারছে অনম। আহহহহহ……. উমমমমমমম…. ইশশশশহহহহহ…… এর পাশাপাশি আরো একটা শব্দ কানে এলো অনমের। একটা লোকের নাম। রিমা একটু পর পরই উফফফফ….. সুমিত আরো জোরে দাও…..আরো জোরে দাও। উফফফফফ…… আহহহহহমমমমম…….. ওহহহহহমমমমম…….. কি দিচ্ছো গো তুমি। এমন করে তো কখনো দাওনি এর আগে। আহহহহহহহহ……. দাও দাও আমার গুদ ফাটিয়ে দাও।

অনম বুঝে গেলো সুমিত সম্ভবত রিমার বরের নাম। আর মদের নেশায় অনমের চোদা খেয়ে ও ভাবছে ওর বরই বুঝি ওকে ঠাপাচ্ছে। অনমের উত্তেজনা দ্বিগুন হয়ে গেলো। মালটা নেশায় বুঁদ হয়েও বরের নাম ভোলেনি। বরং সদ্য পরিচিত অচেনা এক লোকের চোদা খেতে খেতে তাকে তার বর হিসেবে ভেবে নিচ্ছে। অনমের এমন অভিজ্ঞতা কখনো হয়নি। তাই আরো ভালো করে খেলার জন্য সে এই সুমিতের রোল প্লে করবে বলে ঠিক করলো। তাই সে সুমিতের মতো করে জবাবও দেয়া শুরু করলো।

অনমঃ এই তো দিচ্ছি, সোনা। জোরে জোরে দিচ্ছি।

রিমাঃ কতদিন তুমি দাওনি গো। আহহহহ….. আজ একবারে দাও সব। সব উসুল করে দাও আজ।

অনমঃ হ্যা গো। কতদিন আমার সেক্সি বউটাকে কাছে পাই না। আজ পেয়েছি। আজ সব উসুল কর নেবো।

রিমাঃ আমাকে আজ চোদো সুমিত। তোমার ইচ্ছে মতো চোদো আমাকে। ওহহহহহ…… মা গো…. আহহহমমমম….।

অনম দানবীয় গতিতে চুদে চলছে রিমাকে। রিমার রসালো টাইট গুদ ফালাফালা করে চলেছে অনমের বাঁড়া। উফফফফ…. এমন সেক্সি বউ ফেলে কোন বোকাচোদা দুরে থাকে। অবশ্য এমন বোকাচোদারা থাকে বলেই অনমের লাভ। পরের বউকে আশ মিটিয়ে চুদতে পারে ও। আর এই মাগীটাও দারুন। চোদা খাচ্ছে আরেকজনের আর ভাবছে ওর বর ওকে চুদছে। অনম বুঝে গেলো এটাও আরেকটা সুযোগ। তাই মোবাইলের রেকর্ডার অন করে নিলো। তারপর কথা চালিয়ে যেতে লাগলো রিমার সাথে।

অনমঃ উফফফফ….. সোনা আমার। কতদিন পরে তোমায় পেলাম। আজ তোমায় খুবলে খুবলে খাবো।

রিমাঃ আহহহহহহ…… ওহহহহহহ…. খাও খাও সুমিত। আমাকে খুবলে খুবলে খাও।

অনমঃ তোমার মাই খাবো আমি সোনা।

রিমাঃ খাও না, ওহহহহহ….. কে মানা করেছে। আহহহহহহ…… যেভাবে খুশি সেভাবে খাও আমাকে। আহহহহহ…… মা গো। দেখো কি দিচ্ছে তোমার ছেলে।

অনমঃ হ্যা হ্যা ডাকো। তোমার শ্বাশুরিকে ডাকো। ডেকে বলো তার ছেলে কি ভীষন চোদে তোমাকে।

রিমাঃ ওহহহহহহ…… আমাকে আর ছেড়ে যাবে না বলো। সব সময় আমাকে এই ভাবে চুদবে।
অনমঃ তোমাকে এভাবেই চুদবো সব সময়।

আরো জোরে জোরে চুদতে লাগলো অনম। এতদিন বিভিন্ন টাইপের রোল প্লে করেছে অনম। কিন্তু কারো বউকে তার বর হিসেবে চোদার রোল নেয়নি কখনো। তাই উত্তেজনায় আরো বেশি টগবগ করছে অনমের বাঁড়া। গতদিন থেকে সমানে চোদাচুদি করে যাচ্ছে। এমনিতে অনেকক্ষন ধরে রাখতে পারে ও। আর এখন তো পড়বেই না। এভাবেই লাগাতার চোদানোতে জল আটকে রাখতে পারলো না রিমা। জল খসিয়ে দিলো সে। গুদে বাঁড়া ভরা অবস্হায় সেটা টের পেলো ও। মেয়ে বউদের গুদে বাঁড়া ভরে রাখা অবস্হায় ওদের জল খসানো দারুন উপভোগ করে অনম। সেই সাথে গর্বও হয় প্রচন্ড।

অনম চোদা বন্ধ করলো না। তবে গতি একটু কমালো। ধীরে ধীরে বাঁড়া আনা নেয়া করাতে লাগলো রিমার গুদে। চাইছে রিমা এনজয় করুক ওর জল খসানোটা কে। কয়েক মিনিট এভাবে রেখে আবারো পুরোদমে চোদা চালু কররো অনম। তবে এবার পজিশন পাল্টে নিলো। রিমার কাঁধের নিচ দিয়ে হাত ঢুকিয়ে নিয়ে রিমাকে বসিয়ে দিলো নিজের বাঁড়ার উপর।

রিমার কোমড়টাকে ধরে উচিয়ে নিলো ওকে। এবার নিজেও কোমড়ের উপর আয়েশ করে বসে নিয়ে রিমার গুদ টাকে ঠিক বাঁড়া বরাবার নামিয়ে আনলো। পড় পড় করে গুদে ঢুকে পরলো বাঁড়া৷ এবার নিচ থেকে তল ঠাপ দেয়া শুরু করলো অনম৷ একইসাথে রিমার কোমড়টাকে দু হাতে পেঁচিয়ে নিয়ে সমান তালে ওঠা বসা চালাতে লাগলো। ফলে উপর নিচ দু দিক থেকেই ঠাপ চলতে লাগলো। বেশ আরাম পাচ্ছে অনম এই পজিশনে।

এই ভাবে ওঠ বস চালাতে চালাতে অনম একটা হাত নিয়ে গেলো রিমার মাইয়ে। কচলে দিতে লাগলো রিমার মাই দুটোকে। প্রথমে ডান মাই টাকে গোল গোল করে কচলে নিয়ে বোঁটা নিয়ে খেলা চালাতে লাগলো। কিসমিস সাইজের ফোলা রসালো বোঁটায় টোকা মারতে লাগলো। কখনো বা রেডিওর নব ঘোরানোর মতো মুচড়ে দিতে লাগলো। আর নিচে ননস্টপ চোদা তো চলছেই। রিমা কাঁতরে উঠছে বার বার।

রিমাঃ ওহহহহহহহ…….. ইশশশশশ….. কি করছো তুমি সোনা। আহহহহহহ…. আমার ভীষন লাগছে। ওহহহহহহহমমমমমমম……..।

অনমঃ তোমাকে তাঁতাচ্ছি সোনা।

রিমাঃ উফফফফফ…… আহহহহহহ…… আরো করো সুমিত।

অনম মাই কচলাতে কচলাতে রিমার ডান কানের লতি কে মুখে পুরলো। তারপর ক্যান্ডি চোষা চুষতে লাগলো রিমার কানের লতি। আহহহহহহ…… করে গোঙানি দিয়ে উঠলো রিমা। মাই বদলে নিলো এবারে অনম। একই ভাবে মাই কচলে সুখ দিতে লাগলো সে রিমাকে। এভাবে মিনিট দশেক ধীর লয়ে চুদলো সে রিমাকে। এবার পজিশন পাল্টাবে অনম। গদাম গদাম করে না চুদলে বাঁড়ার শান্তি হবে না। তাই রিমাকে পল্টিয়ে দিয়ে চিৎ করে শুইয়ে দিলো। রিমার দিকে তাকালো এবার অনম। চুল গুলোর আলু থালু অবস্হা। গালে মুখে অনমের কামড়ানো আর চোষার লাল দাগ। আর সবচেয়ে সেক্সি সিঁথির সিঁদূরে। মাথায় লেপ্টে আছে সম্পূর্ন সিঁদূর। লাল টকটকে হয়ে আছে পুরো সিঁথি।

রিমার এমন অবস্হা দেখে আরো যেনো টগবগ করে উঠলো অনমের বাঁড়া। উফফফফ….. রিমার এই রকম অবস্হার একটা ফটো তুললো অনম। একটা সতী মাগীকে চুদে তার সিঁদূর লেপ্টে দিয়েছে অনম। মাগীটার সতীপনা ঘুচিয়ে দিয়েছে পুরোপুরি। অনমের এখন মনে হচ্ছে, মদ খাইয়ে মাতাল করে নয় বরং জ্ঞান থাকা অবস্হায় চুদে যদি এমন দশা করতে পারতো ও তবে ব্যাপারটা আরো জমতো। যাই হোক, সুযোগ পাবেই ও।

রিমাকে বিছানায় পটকে শুইয়ে দিয়ে ওর গুদের কাছে বস পড়লো অনম। তারপর রিমার পা দুটোকে চেগিয়ে ধরে বাঁড়া ভরে দিলো গুদের ভেতর। এবার আর কোন ভেতর বাইরে না। সম্পূর্ন বাঁড়া ঢুকিয়ে শুরু থেকেই রাম গতিতে চোদা শুরু করে দিলো। অনম ওর কোমড় টেনে টেনে যত জোরে সম্ভব তত জোরে চুদতে লাগলো রিমাকে। দমাদম চুদলো অনম রিমার গুদ। এবার আর আস্তে আস্তে গোঙানি না বরং বেশ জোরে জোরে কঁকিয়ে উঠতে লাগলো সেক্সি রিমা দাস। বর ভেবে যে সতী মাগী অনমের কাছে চোদা খাচ্ছে। আহহহহহহহ……… উমমমমমমমম……. মা গো……. ওহহহহহ…… লাগছে।

ওহহহহহহমমমমম……. ইশশশশশশশ…… জ্বলে যাচ্ছে গো বলে চিৎকার করতে শুরু করেছে রিমা। এমন ভীম বেগে চোদা কখনো খায়নি সে। তার বরের মিডিয়াম সাইজের বাঁড়া সামান্য কিছুক্ষন মাল ধরে রাখতে পারে আর অতো বেশি জোরও নেই ঠাপানোতে। অনমের ভীম গতি তাই তার গুদের দেয়াল ছুলে দিচ্ছে। রিমা আধ খোলা চোখে অনমের চোদানো দেখছে আর মুখ দিয়ে কাম শিৎকার দিয়ে যাচ্ছে।

অনম এবার রিমার পা দুটিকে তুলে ধরে তার কোমড়ের দু পাশে পেঁচিয়ে দিলো। তারপর সে শুয়ে পড়লো রিমার লদলদে শরীরটার উপর। কোমড় উঠিয়ে নামিয়ে গদাম গদাম করে ঠাপানো চালাতে লাগলো অনম। শুয়ে পরাতে রিমার ঠোঁট, মুখ, গলা, বুক সব কিছুর নাগাল পেয়ে গেলো অনম। রিমার ঠোঁট দুটো মুখে পুরে নিয়ে চুষে খেতে লাগলো রিমাকে। আর তীব্র গতিতে ঠাপিয়ে যেতে লাগলো।

রিমার মুখ, ঠোঁট, চিবুক সব চুষে খেতে খেতে বাঁড়া চালিয়ে যেতে লাগলো অনম। এই লেট নাইট চোদন ভীষন ভাবে উপভোগ করছে অনম। আর সেই উপভোগের বহিঃপ্রকাশ সে দেখাচ্ছে বাঁড়া দিয়ে। রিমার নধর শরীরটাকে চটকে চটকে ওর গুদ ধুনতে লাগলো অনম। তার সুখ আরো বেড়ে যাচ্ছে যখন রিমা পাল্টা জবাব দিচ্ছে গুদ দিয়ে অনমের বাঁড়া কামড়ে ধরে।

দশ মিনিট একটানা চুদে চুদে আর নিজেকে ধরে রাখতে পারছে না। ওদিকে অনমের ভীম ঠাপ খেয়ে জল খসানোর অবস্হায় চলে গেছে রিমা। যে কোন মুহূর্তে জল খসাবে সে। অনম রিমার গুদে বাঁড়া চালানোর গতি আরো বাড়িয়ে দিলো। রিমাও ওদিকে কামড়ে ধরছে অনমের বাঁড়া। তাই দু মিনিট যেতে না যেতেই কেউই আর নিজেদের আটকাতে পারলো না। একসাথে দু জনে দু জনকে ভিজিয়ে দিলো। মাল ফেলবার সময় অনম রিমার ঘাড়ে ভীষন জোরে একটা কামড় বসিয়ে দাগ ফেলে দিলো। অনমের কামড় খেয়ে শিৎকার দিয়ে উঠলো রিমা। তারপর মিনিট কয়েক সারা দুনিয়া নিস্তব্ধ। শুধু অনমের হাঁপ ধরানো নিঃশ্বাসের শব্দ আর রিমার সুখ পাওয়া গোঙানির শব্দ।

মিনিট কয়েক এভাবেই রিমার উপর লেপ্টে পড়ে থাকলো অনম। তারপর উঠে পরে পাশ ফিরে শুয়ে পড়লো। সারাদিন সারারাত ভরপুর চোদন হয়েছে। আবার কাল সারাটা দিন পরে আছে। হাউস গেস্ট হিসেবে এসে একদিনের মধ্যে দুটো আনকোঁড়া পরস্ত্রী চুদে অনম একই সাথে ক্লান্ত এবং তৃপ্ত। ঘুমিয়ে পড়লো সে অচিরেই।
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#10
হাউস গেস্ট – ৯
সকাল ৭ টায় ঘুম ভাঙলো অনমের। রাজেশদের বেডের তছনছ অবস্থা। পাশে তাকিয়ে দেখতে পেল রিমারও প্রায় একই দশা। রিমার পুরো শরীরে অনমের কামড়ানোর আর চোষনের দাগ। মুখ ঠোঁট গলা বুক পেট আর পোদ সব লাল হয়ে আছে। রিমার নধর শরীরটার দিকে তাকিয়ে তৃপ্তিতে মন ভরে উঠলো অনমের। গত রাতে দুবার এই সেক্সি মালটাকে ঠাপিয়ে বেশ তৃপ্ত ও। বাকি রাতের ঘুম ওর শরীরের সব ক্লান্তি দূর করে দিয়েছে। সকালে উঠেই কিছুক্ষণ ব্যায়াম করে ও। তাই রিমাকে ওই অবস্থায় ফেলে রেখে সকালের ব্যায়ামটা সেরে নিলো। তারপর ফ্রেশ হয়ে নিয়ে নাস্তা সেরে নিলো। রিমার হ্যাঙওভার এখনো কাটেনি। তার উপর দু দু বার বিধ্বংসী চোদন ওকে একদম নিংড়ে দিয়েছে। এ হ্যাংওভার সহজে কাটবে না। অনমের ওতো তাড়া নেই। বরং রিমা দেরি করে উঠলে ওরই লাভ। সেই ফাকে রিনিকে একবার চুদে দিয়ে আসতে পারবে। ৮ টার দিকে সে কল করলো রিনিকে।

অনম: হ্যালো ভাবিজি।
রিনি: দেবরজির তাহলে মনে পড়লো ভাবিজির কথা।
অনম: মনে তো সবসময়ই পড়ে। কিন্তু ভাইয়াজি ঘরে থাকলে তোমার কাছে কি করে আসি, বলো।
রিনি: হুমম.. আপনার ভাইয়াজি বেরিয়ে পড়বে খানিকপর। উনি বের হওয়া মাত্রই চলে আসবেন ভাবিজির কাছে।
অনম: সে আর বলতে। ভাবিজির এমন আমন্ত্রণ কি করে ফেরাই। ভাইয়াজি বের হলে কল দিও।
রিনি: আচ্ছা।


অনম দ্রুত একটা শাওয়ার নিয়ে নিলো। আরও কিছু টুকিটাকি কাজ সেরে নিলো। রিমা এখনো ঘুমোচ্ছে। কি ঘুমরে বাবা.. ৪ গ্লাস ওয়াইনে এতো নেশা হয়ে যাবে কে জানতো। লাইফে এর আগে মদ খায়নি মনে হচ্ছে। তা যাই হোক। অনম রিমার গায়ে হাত রাখলো। উফফফফফ…. কি যে সেক্সি লাগছে রিমার ঘুমন্ত মুখটা। ঠোঁটদুটো ফুলে আছে আর হালকা ফাঁক হয়ে আছে। অনম হাত দিয়ে রিমার ঠোঁট বুলিয়ে দিলো। রিমার ঠোঁটে অনমের কামড়ানোর দাগ গেঁথে আছে এখনো। হাত এনে মাইয়ের কাছে রাখলো। রাতের ফুলন্ত বোঁটা এখন নেতিয়ে আছে। অনম বেশ আদুরে ভাবে চাপ দিলো মাইয়ে। ইচ্ছে করছে আবার হামলে পড়ে মালটার উপর। কিন্তু না, এখন আর না। ঘুমন্ত নেশাগ্রস্থ অবস্হায় রিমাকে এখন আর চুদবে না। বরং পুরো সচেতন অবস্হায় নিংরে নিংরে খাবে ও মালটাকে। তাছাড়া, রিনি ওয়েট করছে ওর জন্য। দিনের প্রথম চোদনটা ও রিনিকেই দেবে।

খানিকপরই রিনি কল দিলো। ওর বর বেড়িয়েছে। অনম আরো ১০মিনিট পর ফ্লাট থেকে বেরুলো ঝুঁকি এড়াতে। অনম বরাবরই সাবধান থাকে। কোন মেয়ে বৌদিকে ঝুঁকিতে ফেলে না, নিজেও ঝুঁকি এড়িয়ে চলে। নক করলো ও রিনিদের ফ্লাটে। দরজা খুলে দেয়াল ঘেঁষে দাঁড়িয়ে রিনি।

রিনি: কাকে চাই?

অনম বুঝলো রিনি ছেনালী করতে চাইছে। অনমও তাই তাল দিলো সাথে।

অনম: রিনি ভাবি বাসায় আছেন না?
রিনি: কি দরকার তাকে?
অনম: উনারই ভীষণ দরকার। এতই দরকার যে, উনি আমাকে কল দিয়ে বলেছেন বাসায় আসতে।
রিনি: ওমা, তাই। উনার স্বামী যেই বেড়িয়ে গেছে ওমনি তার কাছে পরপুরুষ চলে এসেছে।
অনম: কি করবে বলুন? এই পরপুরুষের সঙ্গ উনি ভীষণ এনজয় করেন।
রিনি: (ফিসফিসিয়ে) তা কি কি করতে পারে এই পরপুরুষ?
অনম: (ফিসফিসিয়ে) দারুণ চুদতে পারে।
রিনি: উফফফফ…. তাহলে তো এমন পরপুরুষ আমারও ভীষণ দরকার।
অনম: নিন না, কে মানা করেছে?
রিনি: সত্যিই নেবো তো?
অনম: হ্যাঁ।

অনম দরজায় হালকা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকলো। রিনি পিছিয়ে গেছে। ওর পরনে একটা পিংক কালারের হাউসকোট। অনম রিনিকে চোখ দিয়ে চাটতে লাগলো।

রিনি: কি দেখছো অমন করে?
অনম: দেখছি, একটা স্বর্গের হুরকে।
রিনি: ইশশশশশ…. ফ্লার্টিং হচ্ছে?

অনম রিনিকে হালকা ধাক্কা দিয়ে দেয়ালের সাথে চেপে ধরলো। দু হাতে রিনির দু হাত আটকে নিয়ে রিনির ঘাড়ের কাছে মুখ নিয়ে একটা ফুঁ দিলো। রিনি শিউরে উঠতেই অনম ফিসফিসিয়ে বললো,

অনম: সুন্দরী মেয়েদের সাথে ফ্লার্টিং করতে হয়।
রিনি: উফফফফফ…. আর কি করতে হয়?
অনম: আর ঠাঁটিয়ে চুদতে হয়।
রিনি: উফফফফমমম…… অনমবাবু, চুদুন না আমাকে, সেই রাত থেকে গুদ ভিজে আছে।

অনম এবার সোজা একশানে গেলো। অনেক ছেনালী হয়েছে এতক্ষণ। বাঁড়া ঠাঁটিয়ে গেছে। অনম হাত বাড়িয়ে ভেজানো দরজাটা লাগিয়ে দিলো। তারপর এক হাতে দিয়ে রিনির কোমড়ের কাছ থেকে হাউসকোট গুটিয়ে উপরে তুলে ফেললো। প্যান্টি পড়েনি রিনি। রিনির ঠোঁট মুখে পুরে নিলো অনম। একনাগারে চুসতে লাগলো অধরসূধা। রিনিও হাত গুটিয়ে নেই। অনমের শার্টের বোতাম খুলে নিয়েছে। তারপর টান দিয়ে শার্ট খুলে নিলো। তারপর প্যান্টে হাত দিলো। অনম রিনির সুবিধা করে দিয়ে নিজেই খুলে ফেললো প্যান্ট তারপর ঠাটানো বাড়াটা ধরিয়ে দিলো রিনির হাতে। রিনি বাড়ার চামড়া উপর নিচ করতে লাগলো। অনম এবার লিপলক ভেঙে রিনির ঘাড় গলা চাটতে লাগলো। চাটতে চাটতেই রিনির বাম পা টা কে টেনে নিজের কোমড়ের সাথে আটকে নিলো। তারপর বাড়া থেকে রিনির হাত সরিয়ে নিয়ে সোজা বাড়াটাকে গুদ বরাবর সেট করলো। চোখ তুলে দেখলো আসন্ন সুখের আশায় রিনির চোখ দুটো বুজে এসেছে। অনম আর বাধা মানলো না৷ পড় পড় করে বাড়া ঢুকিয়ে দিলো গুদের ভেতর। বাড়া ঢুকতেই ওহহহহহ্ করে ককিয়ে উঠলো রিনি। অনম ঠাপ চালাতে লাগলো। রিনিকে দেয়ালে ঠেশ দিয়ে এক পা কোমড়ের উপর তুলে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগল সে। প্রতি ঠাপেই ওহহহহহ্….. উমমমমমম্…. করে শিৎকার দিতে লাগল রিনি। কয়েক মিনিট এভাবে ঠাপিয়ে এবার রিনিকে কোলে তুলে নিলো অনম। রিনির দু পা নিজের কোমড়ের চারদিকে পেঁচিয়ে নিয়ে বাড়ার উপর উঠ বস করাতে লাগলো রিনিকে। ব্যালান্স রাখার জন্য রিনিও দু হাত দিয়ে অনমের ঘাড় পেঁচিয়ে ধরে আছে। রিনির কোমড় টেনে টেনে ঠাপাতে লাগল অনম।

রিনি: উমমমমম… কি ভীষণ চুদতে পারো তুমি অনমবাবু। উহহহহহ….. দারুণ লাগছে গো।
অনম: পরপুরুষের চোদা খেতে ভালো লাগছে, রিনি সোনা?
রিনি: ভীষণ ভালো লাগছে গো। তোমার সাথে আরো আগে কেন দেখা হলো না! তাহলে এই গুদটা এতদিন উপোষী থাকত না। উফফফফফ……।
অনম: হ্যাঁ গো, আরো আগে দেখা হলে তোমার এই টসটসে গুদটাকে আরো আগেই চুদতে পেতাম।
রিনি: এখন আর এই গুদ উপোষী থাকবেনা। ওহহহহহ…… আমাকে প্রতিদিন চুদবে…. আহহহহহমমম…. বর বেড়িয়ে গেলেই চলে আসবে….. উফফফফ….
অনম: পরপুরুষকে দিয়ে চোদানোর এত শখ!
রিনি: যে পরপুরুষ এভাবে গুদ ছুলে ছুলে চুদতে পারে, তাকে দিয়ে তো চোদাবোই। ওহহহহফফফ…… ।
অনম: নে মাগী খা… পরপুরুষের চোদা খা।
রিনি: দে রে দে… চুদে চুদে আমাকে তোর মাগী বানিয়ে দে….. ওহহহহ…. ।

এভাবেই রিনিকে কোলে নিয়ে দেয়ালে ঠেসে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলো। ১০-১৫ মিনিট ধরে অনমের বিধ্বংসী চোদন খেয়ে জল খসালো রিনি। অনম বাড়া বের করে নিলো গুদ থেকে। রিনি নিজের শরীরের ভর অনমের উপর দিয়ে জিড়োতে লাগল। ভাল লাগছে রিনির এই এলিয়ে পড়ে থাকা। অনম জানে, মেয়েরা চুদিয়ে সুখ পেলে এভাবেই তার পার্টনারকে জড়িয়ে থাকে। অনম তার পায়ের কাছে লুটিয়ে পরে থাকা প্যান্ট সরিয়ে দিয়ে আস্তে করে রিনিকে কোলে নিয়েই বেড রুমের দিকে গেল। তারপর রিনিকে বিছানায় শুইয়ে দিল। রিনি চোখ খুলে দু হাত বাড়িয়ে আমন্ত্রণ জানালো। অনম ঝুকে পড়লো রিনির উপর। হাউসকোটটা এখনো পরনে ওর। অনম হাউসকোটের গিটটা খুলে নিল। নিচে প্যান্টির মতই উপরেও ব্রা পড়েনি রিনি। অনম দু হাতের থাবায় খাড়া মাই দুটোকে পিষে ধরলো। শিউরে উঠলো রিনি।

আশ মিটিয়ে রিনির মাই দুটো কচলাতে লাগল অনম। ঝুকে পড়ে কখনো বা ঘাড় গলা চেটে দিতে লাগল। মাই কচলিয়ে লাল করে এবার মুখ দিল মাই দুটোর মধ্যখানের গিরিপথে। জিহ্বা সরু করে চেটে দিতে লাগল। উত্তেজনায় ফেটে যাচ্ছে রিনি। শিৎকারে সারা ঘর ভরিয়ে দিচ্ছে। অনম মুখ নিয়ে গেল এবার মাইয়ের বোঁটায়। একবার ডান পাশেরটা, আবার বাঁ পাশেরটা- দুটোই সমান ভাবে চুষলো অনম। এভাবেই রিনির মাই খেয়ে এবার আরো নিচে নেমে গেল ও। গুদ চুষবে এবার ও।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#11
হাউস গেস্ট – ১০
অনমের বিধ্বংসী চোদন খেয়ে হাঁ হয়ে আছে রিনির গোলাপী গুদ। গুদের পাঁপড়ি গুলো ভেজা ভেজা। অনম সোজা জিভ চালালো সেখানে। মুখের ভেতরে ঢুকিয়ে জিভ দিয়ে জোরে জোরে চাপতে লাগলো। সুখে পাগল হয়ে যাচ্ছে রিনি। একটু আগে তার মাইয়ের বোঁটা চেপে এভাবে সুখ দিচ্ছিলো। আর এখন সেই সুখ পাচ্ছে গুদে। হাত দিয়ে অনমের মাথা আরো জোরে চেপে ধরলো গুদের ওপর। আর মুখ দিয়ে আহহহহহহ…… ওহহহ…. মাগোহহহহহ….. উমমমমমমম…… সুখের গোঙানি তো চলছেই।

অনম এবার জিভ সরু করে ঢুকিয়ে দিলো গুদের ভেতর। জিভ দিয়ে চোদা শুরু করল রিনির রসালো টসটসে গুদ। এক হাত উপরে তুলে একটা মাই চেপে ধরে কচলাতে লাগল আর অন্য হাতে রিনির এক পা উপরে উচিয়ে ধরে রেখেছে। জোরে জোরে জিভ আনা নেয়া করতে লাগলো গুদের ভেতর। এত সুখ আর রাখতে পারছে না রিনি। ওহহহহ…. মাগোহহহহহ…… করতে করতে আবারো জল খসিয়ে দিলো সে। অনম সেই জল এবারে চেটে চুষে খেতে লাগলো। গুদ চাটা শেষে অনম উঠে বসলো। বাড়া টনটন করছে। উঠে গিয়ে রিনির মুখের কাছে গিয়ে বসলো। রিনি চোখ মেলে তাাকাতেই অনম বললো,

অনম: একটু চেটে দাও না, সোনা।
রিনি: উফফফফফ…. তোমার এটা কি গো!! এখনো কি রকম ঠাটিয়ে আছে।
অনম: এটাকে এখন একটু চেটে চুষে দাও। আরো সুখ দেবে তোমাকে ও।


রিনি একটু উঠে বসলো। হাত বাড়িয়ে অনমের ভীম বাড়াটাকে মুঠো করে ধরলো। কয়েকবার বাড়ার চামড়া উপর নীচ করে নিয়ে মুন্ডিটাকে মুখে পুরলো। তারপর ললিপপের মতো চুষতে লাগলো মুন্ডিটা। গতকাল থেকে অনেক আপডেট হয়েছে বাড়া চোষায়। প্রথম বারে রিনি কিভাবে বাড়া চুষতে হবে তা না বুঝলেও এইবারে ঠিকই ভালো করে চুষে দিতে লাগলো অনমের বাড়া। দু দিনেই বেশ অভিজ্ঞ হয়ে গেছে ও। বেশ ভালো লাগছে অনমের। রিনি মুখের সব লালা লাগিয়ে দিচ্ছে বাড়ায়। অনম হাত বুলিয়ে দিতে লাগলো রিনির মুখে। তারপর উঠে বসলো রিনির বুকের উপর। রিনির অনিন্দ্য সুন্দর মুখটাকে চুদবে ও। কোমড়টাকে হালকা উঁচিয়ে ধরে পজিসন করে নিলো। রিনির গাল টেনে ধরে মুখটা খুলে নিয়ে বাড়ার আরো খানিকটা মুখের ভেতর ঢুকিয়ে দিল। তারপর বাড়াটা চালানো শুরু করলো মুখের ভেতর।

এতক্ষণ রিনি বুঝতে পারছিলো না কি হচ্ছে। অনম বাড়া চালানো শুরু করতেই বিষম খেলো সে। অনমের মুষকো বাড়া যেন গলায় গিয়ে ঢুকছে। হাত তুলে বাধা দিতে গেল। অনম ওর দুই হাত মুঠো করে ধরে নিলো। ঠাপানোর জোর বাড়িয়ে দিলো আরো। রিনি ওককক…. করতে লাগলো। দম আটকে আসছে ওর। মাথা নাড়াতে লাগলো বারবার। চোখ থেকে পানি জল গড়িয়ে পড়ছে। অনম কোন পরোয়াই করছে না। নির্দয় ভাবে রিনির মুখ চুদছে ও। শেষ পর্যন্ত আর সইতে না পেরে কামড়াতে লাগলো অনমের বাড়ায়। কামড় খেয়ে আরো নির্দয় হয়ে গেলো অনম। আরো জোরে জোরে কয়েকবার ঠাপ মেরে বের করে আনলো বাড়া।

বাড়া সরিয়ে আনতেই হাস্ ফাস্ করে শ্বাস নিতে লাগলো রিনি। আরেকটু হলে যেন দম বন্ধ হয়ে মারাই যেত ও। অনম রিনির বেহাল দশা দেখে হাসতে লাগলো। শ্বাস ফিরে পেতেই রিনি অভিযোগ জানাতে লাগলো,

রিনি: এভাবে কেউ করে, অনমবাবু? আরেকটু হলে তো মরেই যেতাম।
অনম: দুরো বোকা মেয়ে মরবে কেন। এটাকে বলে মুখ চোদা।
রিনি: যেটাই বলুক, এমন করবে না আর কখনো।
অনম: আমার যে ভালো লাগে মুখ চোদা দিতে। বিশেষ করে তোমার মতো সুন্দরী মেয়ের মুখ চুদতে।
রিনি: আর কখনো এমনটা করো না গো।

অনম নিচু হয়ে রিনির কপালে চুমু দিলো। তারপর রিনির গাল চেটে দিয়ে বললো,

অনম: সেটা পরে দেখা যাবে। এখন এসো, তোমাকে আরেক বার চুদি।
রিনি: তোমার যেভাবে ইচ্ছা সেভাবে চোদো আমাকে অনমবাবু। চুদে চুদে আমাকে তোমার দাসী বানিয়ে নাও।
অনম: বানাচ্ছি গো, তোমাকে আমার বাঁধা মাগী বানিয়ে দিচ্ছি।

অনম উঠে গিয়ে রিনির কোমড়ের কাছে বসলো। তারপর রিনির দু পা দুই সাইডে চিরে ধরে গুদটাকে খুললো। অনম বাড়াটাকে গুদের দেয়ালে কয়েক বার বারি মেরে নিয়ে পড় পড় করে গুদে ঢুকিয়ে দিলো। গুদের ভেতর বাড়া ঢুকতেই আবারো কঁকিয়ে উঠলো রিনি। বাড়া তো নয় যেন একটা সিংগাপুরী কলা ঢুকছে ওর গুদের ভেতর। যদিও কোন বাধা ছাড়াই পুরোটা ঢুকে গেল বাড়ার। গুদে টাইট হয়ে এঁটে আছে অনমের বাড়া। অনমের লম্বা আর মোটা বাড়াটা যেন ওর গুদের সাইজে বানানো। আর কি দারুন চুদতে পারে লোকটা। মুখ চোদা খাওয়ার অভিমান ভুলে গেল সে। ওর শরীরটাকে নিয়ে যা ইচ্ছা করুক না লোকটা। পুরো বাড়া ঢুকতেই রিনি দু হাত বাড়িয়ে অনমকে কাছে টানলো। অনমের পুরুষালী শরীরটাকে নিজের নরম শরীরের উপর ঠেসে রেখে চোদা খাবে ও। অনম শুয়ে পড়লো রিনির উপর শরীরের পুরো ভর ফেলে। শুধু কোমড়টাকে উঁচু করে রাখলো। অনমের কানের কাছে মুখ নিয়ে রিনি বললো,

রিনি: আমাকে চোদো অনমবাবু। চুদে চুদে আমাকে ধ্বংস করে দাও।

অনম রিনির বাঁ কানের লতিতে কামড় দিয়ে বললো,

অনম: তোমাকে চুদে চুদে ধ্বংস করতেই তো চাই, ভাবিজি।
রিনি: উফফফফফফ……..

তারপর শুধু ঠাপানোর ঠাস ঠাস শব্দ আর রিনির গগনবিদারী শিৎকার। কোমড় তুলে তুলে একনাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে অনম। কোন থামা-থামি নেই। কতক্ষণ ধরে এভাবে ঠাপ চললো জানে না ওরা কেউই। রিনি চোদা খেতে খেতে অনমের সারা পিঠে নখের আচঁড়ে ভরিয়ে দিয়েছে। আর রিনির ঘাড় গলায় অনমের স্পষ্ট কামড়ের দাগ পড়ে লাল হয়ে আছে। চুদতে চুদতেই অনম এক হাত দিয়ে রিনির মাইয়ের বোঁটা কচলে দিতে লাগলো। আর অন্য হাত দিয়ে রিনির একটা হাত নিজের তালু বন্দি করে নিয়ে বিছানার সাথে পিষে দিতে লাগলো। অনম আজ অনেক প্যাসনেট সেক্স করছে রিনির সাথে। এমনিতে মেয়ে – বৌদিদের চরম বিধ্বংসী চোদা দিতে পছন্দ করে ও। তবে প্যাসনেট সেক্সও দারুণ লাগে ওর। রিনির মতো এক লোনলি মুসলিম হাউসওয়াইফকে নিজের ইচ্ছেমতোন ভোগ করে নিচ্ছে ও।

দারুণ লাগছে রিনির। গতদিন রামচোদন খেয়ে অনমের বাড়ার নেশায় পড়ে গিয়েছিলো। কিন্তু আজ ভিন্ন রকম ভাবে চোদা খেয়ে বাড়ার প্রেমে পড়ে যাচ্ছে সে। গুদটাকে আরো বেশি কেলিয়ে নিয়ে চোদা খেয়ে যাচ্ছে। গুদ দিয়ে কামড়ে ধরছে বাড়া। চোদানোর সুখ যেন কয়েকগুণ বেড়ে যাচ্ছে তাতে। সেই সুখ নিতে নিতে আরো একবার জল খসালো সে। এই নিয়ে তিনবার। অন্যদিকে অনমের কোন হেলদোল নেই। একাধারে রিনির চমচমে গুদটাকে ধুনে যাচ্ছে সে। জল খসানোয় এবার একটু বিরতি দিলো ঠাপানোতে। রিনি অনমের সারা মুখে চুমোতে লাগল।

রিনি: তুমি কখন ফেলবে গো?
অনম: কেন, এত তাড়া কিসের?
রিনি: সেই কখন থেকে আমাকে চুদেই যাচ্ছো।
অনম: তোমাকে সারাদিন ধরে চুদলেও মন ভরবে না।
রিনি: তাই নাকি!
অনম: হ্যা। একটা কথা শুনবে?
রিনি: তোমার সব কথাই শুনবো, বলো না।
অনম: রাজেশ তোমাকে চুদতে চায়।
রিনি: সে আমি ভালো করেই জানি। আমার দিকে যেভাবে তাকায় যেন চোখ দিয়েই গিলে খাবে।
অনম: চোদাবে ওকে দিয়ে?
রিনি: তুমি যদি তোমার এই দাসীকে অন্য কাউকে চোদাতে দাও, তবে আমি না করার কে?
অনম: আহা্ এভাবে বলছো কেন?
রিনি: ঠিকই বলছি গো, আমি তো তোমার বেশ্যা। তুমি যা করতে বলবে আমি তাই করবো।
অনম: আচ্ছা, সে কথা পরে হবে। এখন তোমাকে আরো কিছুক্ষণ চুদি, চলো।
রিনি: চোদো না। কে আটকে রেখেছে। তোমার যেভাবে ইচ্ছা সেভাবে চোদো আমাকে।

বাড়া তো গুদের ভেতর ঢোকানোই ছিল। রিনির গুদও আবার চোদা খাওয়ার জন্য রেডি। তবে এবার অনম উঠে বসলো। রিনির দুই পা নিজের কাধে উঠিয়ে নিয়ে ঠাপানো শুরু করলো। এবারও কোন আস্তে আস্তে বলে কথা নেই। শরীরের সব জোর কোমড়ে নিয়ে একনাগাড়ে ঠাপাতে লাগল ও। আর রিনিও ভীম চোদন খেতে খেতে কামসুখ পেতে লাগল। টানা ১০ মিনিট এভাবে ঠাপিয়ে রিনির পা নিচে নামিয়ে দু পাশে চেগিয়ে ধরে ভীম ঠাপ চালিয়ে যেতে লাগল অনম। এভাবে আর কিছুক্ষণ চোদাচুদির পর চরম সময়ে পৌছালো দুজনেই। রিনি আবার জল খসাতেই অনম মাল ঢেলে গুদ ভরিয়ে দিলো। গুদ থেকে বাড়া বের করে নিয়ে রিনির পাশে চিৎ হয়ে শুয়ে পড়লো অনম। রিনি অনমের দিকে সরে এসে ওর গায়ের উপর নিজের শরীরটাকে এলিয়ে দিলো।
Like Reply
#12
darun..........................
Like Reply
#13
হাউস গেস্ট – ১১
রিনি অনমের বুকে হাত বুলিয়ে দিচ্ছে আস্তে করে। ভীষণ স্যাটিস্ফায়েড ও। পর পর ২ দিন অনমের মুষকো বাড়ার ভীম ঠাপ খাচ্ছে সে। কারো কাছ থেকেই চুদিয়ে এত যৌনসুখ পায়নি সে কখনো। অনম যেন ওর লাইফে সব সুখ নিয়ে এসেছে। অনমের বুকে আদর করতে করতে সে বললো,

রিনি: উফফফফ…. অনমবাবু, আমাকে বিয়ে করে নাও না গো।


অনম: বিয়ে করবো ? কেন ?

রিনি: তাহলে প্রতিটা দিন তোমার চোদা খেতে পারবো আমি। এক মাস পরে তো তুমি চলে যাবে। তখন আমাকে এত সুখ কে দেবে?

অনম: ও তাই, এত চিন্তা করো না তো। আমি যখনই সুযোগ পাবো তোমাকে চুদতে চলে আসবো।

রিনি: তা তো জানিই। কিন্তু আমার যে প্রতিদিনই তোমার বাড়ার চোদা খেতে হবে।

অনম: তোমাকে প্রতিদিন চুদলে একঘেয়েমী চলে আসবে যে রিনি সোনা। তার চেয়ে ভালো আমি মাঝে মাঝে এসে তোমাকে চুদে যাব।

রিনি: আচ্ছা, সত্যি করে বলো তো, তুমি কত জন কে চুদেছো।

অনম: গুনি নি গো। যখন যা কে পেয়েছি, চুদেছি।

রিনি: তপা কে চুদতে চাও?

অনম: ভীষণ রকম।

রিনি: ও কিন্তু দারুণ সেক্সি।

অনম: হ্যা তোমার মতো।

রিনি: ইশশশশ… আমি সেক্সি?

অনম রিনির ডান মাইয়ে জোরে জোরে কচলে দিতে দিতে বললো,

অনম: ইউ আর ড্যামন সেক্সি এন্ড হট, রিনি সোনা।

অনম মাই কচলে দিতেই আহহহমমম… করে উঠল রিনি। অনম মাইয়ের বোঁটায় আঙ্গুল রাখতেই রিনি বলে উঠলো,

রিনি: উঁহু, এখন আর নয়।

অনম: এখন নয় মানে।

রিনি: আবার বিকেলে গো। ঘরের কতো কাজ করে পরে আছে যে। ওগুলো সেরে তোমার জন্য একেবারে ফ্রি হয়ে নিই, কেমন?

অনম: ঠিক আছে, তোমার কথাই সই। বিকেলে কিন্তু না করতে পারবে না। না করলেও আমি শুনবো না। তোমাকে আরো স্পেশাল ভাবে চুদবো।

রিনি: ইশশশশ…. আমার গুদখেকো নাগর গো। এখন যাও।

অনম বেড়িয়ে এলো রিনিদের ফ্লাট থেকে। যাক ভালোই হয়েছে। এবার গিয়ে রিমাকে চুদবে ও। রিনির মেয়েলী আদর অনমের বাড়া ঠাটিয়ে দিয়েছে। বাড়াটাকে শান্ত করতে হবে। অনম ফ্লাটে ফিরলো। রিমার হুশ ফিরেছে। যদিও শরীরে চোদন ক্লান্তি লেগে আছে ওর। বিহ্বল অবস্হায় বসে আছে বিছানায়। নগ্ন শরীরে একটা চাদর তোলা বুক পর্যন্ত। অনমের দিকে শূণ্য চোখে তাকিয়ে রইলো ও।

অনম: ঘুম ভাঙলো তাহলে। আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম।

রিনি: আমি এখানে কেন? কি হয়েছিল? এ অবস্হায় কেন আমি?

অনম গিয়ে রিমার পাশে বসলো। রিমা চকিতে সরে যেতেই এক হাতে ওর কাঁধে হাত দিয়ে নিজের দিকে টেনে আনলো। রিমা আরো জড়সড় হয়ে চাদরটাকে আরো উপরে টেনে নিলো। অনম মুচকি হাসতে হাসতে বললো,

অনম: তুমি ওয়াইন খেয়ে আউট হয়ে গিয়েছিলে রিমা। তারপর তুমি আমাকে তোমার বর ভেবে নিয়েছিলে।

রিমা: মানে?

অনম: কাল সারা রাত তুমি আমার চোদা খেয়েছো।

রিমা: হো..হোয়াট??

অনম: হ্যা গো, এই যে আমি ভিডিও করে রেখেছি।

অনম মোবাইল ফোনটা বের করে ২য় চোদনের ভিডিওটা ওপেন করলো। যেটায় রিমা অনমকে তার বর সুমিত ভেবে নিয়েছিল আর অনম সুমিতের রোল প্লে করে ওকে চুদেছিল। রিমা ভিডিওতে নিজের কথা শুনতে পেল, “উফফফফ….. সুমিত আরো জোরে দাও…..আরো জোরে দাও। উফফফফফ…… আহহহহহমমমমম…….. ওহহহহহমমমমম…….. কি দিচ্ছো গো তুমি। এমন করে তো কখনো দাওনি এর আগে। আহহহহহহহহ……. দাও দাও আমার গুদ ফাটিয়ে দাও….……….”

ভিডিওটা দেখে ভয়ে আর লজ্জায় মুখ শুকিয়ে গেল রিমার। কি করেছে সে এটা। মদ খেয়ে মাতাল হয়ে সে পর পুরুষকে দিয়ে চুদিয়েছে। অনমের ২য় ভিডিওর পুরোটায় রিমা অনমকে চুদতে বলছে জোরে জোরে। তাই সে এতে নিজের ভুলটাই দেখতে পাচ্ছে। অনম প্রথম ভিডিওটা ইচ্ছে করে দেখায়নি। যদি ২য় টা দিয়ে কাজ না হতো তবে ১ম টা দিয়ে ব্ল্যাকমেল করতো। এখন অবস্হা দেখে মনে হচ্ছে ওটার প্রয়োজন নেই দেখানোর। বরং এই ২য় ভিডিও দিয়েই কাজ হবে। রিমার চোখ দিয়ে জল গড়াচ্ছে। অনুশোচনায় কান্না চলে এসেছে ওর। স্বামী সন্তান রয়েছে ওর। আর ও কি না অন্য এক পরপুরুষকে দিয়ে নিজের আগুন মিটিয়েছে। অনুশোচনার মধ্যেও রিমার নজর এড়ালো না যে সে প্রচন্ড সুখ পাচ্ছে চুদিয়ে আর তা স্পষ্ট দেখতে পাচ্ছে ভিডিওতে। অনমের বাড়ার দিকেও চোখ পড়ল তার। ইশশশশশ….. কি বিশাল! তার বরের বাড়ার ৩ গুণ হবে ওটা। উফফফফফ…… কি ভীষণ নির্মম ভাবে চুদছে তার নরম শরীরটাকে, শুষে নিচ্ছে যৌবন সূধা। উফফফফ…….!!

নিজের চোদা খাওয়ার ভিডিও দেখে নিজেই হর্নি হয়ে যেতে লাগল রিমা। না, এ হয় না। নিজের অজান্তে একবার ভুল হয়ে গিয়েছে, আর না। তার স্বামী – মেয়ে আছে। এ কাজ আর করবে না সে। এখন অনমকে যদি বুঝিয়ে রাজি করানো যায় ভিডিওটা রিমুভ করে দিতে।

রিমা: আমার ভুল হয়ে গিয়েছে, অনমবাবু। প্লিজ, এই ভিডিওটা রিমুভ করে দিন। আপনার পায়ে পড়ি।

অনম: ওমা, সে কি! পায়ে পড়বে কেন! ভিডিওটা আমি কাউকে দেখাবো না। রিমুভ করে দেব। তবে একটা শর্তে।

রিমা: কি শর্ত, বলুন।

অনমঃ ফ্লাটটা ফাঁকা, আমিও ফাঁকাই আছি। আমাকে প্রায় ১ মাস থাকতে হবে এখানে একা একা। তুমি আমার সাথে কিছুদিন থাকো এখানে, তোমাকে চুদে আমার একাকিত্ব দূর করবো আমি।

রিমা: মানে? এ সম্ভব নয়। আমার স্বামী আছে, সংসার আছে, মেয়ে আছে।

অনম: তাহলে এ ভিডিওটা আমি রিমুভ করছি না। এটা তোমার বর সুমিতের কাছে পাঠিয়ে দেব। সে ব্যাপারটা কেমন ভাবে দেখবে তা কিন্ত আমি জানি না।

রিমা: প্লিজ ওটা করবেন না, প্লিজ। আপনার পায়ে পড়ছি। আপনি যা চান তাই দেব। প্লিজ ওটা পাঠাবেন না সুমিতের কাছে।

অনম: তাহলে যে এখানে থাকতে হবে আমার সাথে। আর চুদতে দিতে হবে আমাকে।

রিমা: প্লিজ না, এ সম্ভব না।

অনম: দেখ রিমা, তোমাকে আমি আধা ঘন্টা সময় দিচ্ছি। এর মধ্যে ডিসাইড করো। আর আমি বেশি দিন তোমাকে আটকে রাখবো না। মাত্র ৭ দিন আমার সাথে থাকবে তুমি।

রিমা: প্লিজ…. আমি পারবো না।

অনম: সময় দিচ্ছি তোমাাকে, ভাবো। আর পালিয়ে যাবার ট্রাই করো না। ওটা করতে গেলে আমি সুমিতের কাছে ভিডিওটা পাঠিয়ে দেব। সুতরাং, সাবধান।

রিমা কান্না করতে লাগল। এ কি বিপদে পড়েছে সে। কোন উপায়ই সে পাচ্ছে না। কি করবে সেটাও বুঝতে পারছে না। অনমের সাথে থাকতে রাজি না হলে সে ভিডিওটা পাঠিয়ে দেবে সুমিতের কাছে। সুমিত এটা দেখতে পেলে ওদের সংসার ভাঙবে। এটা চায় না রিমা। আবার অনমের কথায় রাজি হলে ওর সাথে থাকতে হবে আর অনম ওকে চুদে হোর বানিয়ে ফেলবে। কোন দিশেই পাচ্ছে না রিমা কি করবে সে। তার আপাত সুখের সংসারে কোন ঝামেলা আসুক তা চায় না ও। অবশেষে ডিসাইড করলো থেকে যাবে কয়েকদিন। মেয়ে দাদু বাড়িতে ভালোই থাকবে। কোন প্রবলেম হবে না ওর। আর বর তো বাড়িতে নেইই। এখানে থাকলে কেউ সন্দেহও করবে না। বলবে, তপা ছাড়তে চাইছিল না। হ্যা, এটাই করবে ও। এভাবে ও, ওর সংসারটা কে বাঁচাতে পারবে।

রিমা বিছানা ছেড়ে উঠল। নিজের উলঙ্গ শরীরের প্রতিবিম্ব আয়নার মধ্যে দেখতে পেয়ে চমকে উঠল ও। উফফফফফ……. কি অবস্হা করেছে লোকটা ওর শরীরের। বুকে, মাইয়ে, গলায়, ঘাড়ে, পেটিতে সব জায়গায় কামড়ের দাগ। লাল হয়ে আছে সারা শরীর। ইশশশশহহহহ….. কি নির্মম ভাবে নিংড়েছে তার শরীরটাকে তপার বরের বন্ধু। অনমের বাড়ার কথা মনে আসতেই তার মনে হলো, থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ভুল করে নি ও। যদিও বর বাদে সচেতন অবস্হায় অন্য কোন পুরুষের চোদা খায়নি সে। খেতে চায়ও না। কিন্তু তার মনের ভেতর থেকে কেমন যেন আকাঙ্ক্ষা হচ্ছে। নিজের চোদা খাওয়ার দৃশ্য মনে পড়তেই সে তাড়না যেন বাড়ছে। রিমা ওয়াশরুমে গিয়ে শাওয়ার নিতে লাগলো।

ওদিকে, অনম বসার ঘরে অপেক্ষা করতে লাগল। ও শতভাগ নিশ্চিত, রিমা থাকবে। কোন বিবাহিত মেয়ে চায় না তার সংসার ভাঙুক। দরকার পড়লে পর পুরুষের চোদা খেয়েও সে সংসার টিকিয়ে রাখবে। এইসব ভাবতে ভাবতেই কল দিলো রাজেশ।

রাজেশ: কি রে, দিনের বেলা এক মাল। রাতে আরেকটা। তুই তো ডাবল সেঞ্চুরি মেরে দিলি রে।
অনম: আমার কপালটাই দারুণ রে।

রাজেশ: রিমা মাগীটাকে চোদাটা দারুণ হয়েছে। তা কয় বার করলি?

অনম: ওই রাতেই দুই বার হয়েছে। একটু পরে আরো একবার হবে আশা করছি।

রাজেশ: চোদ, মালটাকে। আর আমার জন্যেও একটু ব্যবস্হা করে দিস।

অনম: তোর জন্য তো দুটো ব্যবস্হা করে দিচ্ছি। তুই তো দিবি কেবল একটা।

রাজেশ: তুই আরো চাস? ঠিক আছে। আমার স্টক থেকে দেব তোকে একটা।

অনম: হুকার বা কলগার্ল দিলে চলবে না। শাখা – সিঁদূর পড়া বৌদি লাগবে আমার।

রাজেশ: চিন্তা করিস না। তোর রুচি আমি জানি। একটা টসটসে বৌদিই দেব তোকে।

অনম: দ্যাটস্ কল জিগরি ফ্রেন্ডস, মেরা ভাই।

রাজেশ: হ্যা হ্যা হয়েছে। তুই আমার জন্য ব্যবস্হা করে দে। আমিও তোর জন্য ব্যবস্হা করছি।

কথোপকথন শেষ হতেই রিমা আসলো বসার ঘরে। শাওয়ার নিয়ে একদম তাজা হয়ে এসেছে। পিংক কালারের একটা সেমি ট্রান্সপারেন্ট শাড়ি পড়েছে। নিচে কালো ব্লাউস। সিঁথিতে সিঁদূর দেয়া বেশ পুরু করে। পিংক একটা টিপও আছে কপালে। রিমার সাজগোজই বলে দিচ্ছে, রিমা থাকছে। একপাশের দেয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে মাথা নিচু করে আঙ্গুল দিয়ে আঁচল পেঁচাচ্ছে রিমা। অনম রিমার কাছে গিয়ে দাঁড়াল। রিমার লজ্জায় অবনত মুখ বাড়া ঠাটিয়ে দিচ্ছে ওর। মালটাকে এখনই আবার চুদতে চাইছে ও। এক হাত দিয়ে রিমার থুতনি টেনে উপর দিকে উঠিয়ে ওর চোখে চোখ রেখে অনম বললো,

অনম: চলো, তোমাকে চুদবো আবার।
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#14
হাউস গেস্ট – ১২
অনম বন্ধুর বউয়ের বিবাহিতা বান্ধবীকে ৩য় দফা চোদার জন্য তৈরি। রিমা সেনও জানে তার কোন উপায় নেই। অনমের ভীম বাড়ার চোদা আবার খেতেই হবে তাকে। তাও সেটা ১ দিনের জন্য নয়। কমপক্ষে ৭ দিন থাকার শর্ত দিয়ে রেখেছে অনম। ৭ দিন পর হয়তো অনমের সাধ উঠে যাবে। তখন হয়তো তাকে যেতে দেবে অনম। এমনই সরল চিন্তা থেকে রাজি হয়েছে সে। কিন্তু অনম এতো কাঁচা কাজের লোক নয়। অনম চায়, তার যখনই রিমাকে চুদতে ইচ্ছে করবে তখনই রিমাকে ওর কাছে চোদা খেতে হবে। আর বন্ধু রাজেশকে তো কথা দেয়া আছেই, রিমাকেও ওকে চুদতে দিতে হবে। তার বিনিময়ে আরেকটা গুদ পাবে ও। নতুন কোন একটা বৌদি, একটা পরস্ত্রী। আগে থেকেই ওরা এরকম সোয়াপিং করে আসছে। কেউ একজন কোন একটা মেয়ে – বৌদিকে বিছানায় তুললে, ওই মালটার ভাগ ওরা একে অন্যকে শেয়ার করে। রিনিকে তো রাজি করিয়েছেই, এখন এ মালটাকেও রাজি করাতে হবে। তবে তা নিয়ে অনম চিন্তিত নয় মোটেও। রাজি করানোর ঔষধ ওর কাছে আছে।

রিমাকে টেনে আবার সেই বেডরুমে নিয়ে আসলো ও। রিমা ক্ষোভে – শঙ্কায় রীতিমতো কাঁপছে। পাপ করতে যাচ্ছে সে। কিন্তু তার কোন উপায় খোলা নেই। অনম রিমার শাড়ির আঁচলটা নিচে ফেলে দিলো। বুক উন্মুক্ত হতেই রিমার কোমড়ে হাত দিয়ে ওকে নিজের কাছে টেনে আনল। তারপর মুখ বসালো ঘাড়ে। জিহ্বা বের করে চাটতে লাগল রিমার ঘাড় গলা। এক হাত সেট হয়ে গিয়েছে মাইয়ের উপরে। ব্লাউজের উপর থেকেই অনম কচলে ধরলো রিমার ডাঁশা পেয়ারা সাইজের একটা মাই। মাই কচলাতেই উইশশশশহহহহহহ….. করে উঠলো রিমা। নিজের উপর নিয়ন্ত্রণ হারাচ্ছে সে। অনম চাটতে চাটতে ওর একটা কানের লতি কামড়ে ধরলো। আবারো শিৎকার দিতে বাধ্য হলো সে। কানের লতিতে তার দারুণ টার্নড অন হয়। রিমা সব কিছু ভুলে গিয়ে অনমকে জড়িয়ে ধরলো।


রিমা: উফফফফ….. অনমবাবু, আপনার যেভাবে ইচ্ছে সেভাবে আমাকে ভোগ করুন। কিন্তু, প্লিজ আমার সংসারটা ভাঙবেন না।

অনম: ওহহহ রিমা, তুমি আমার কথামতো চললেই তোমার সংসার ভাঙবেনা কখনো। আমার কথার বাইরে গেলেই সমস্যা হবে।

রিমা: আমি আপনার সব কথা শুনবো।

অনস: দ্যাটস্ লাইক আ গুড হাউসওয়াইফ। এখন আমাকে নিংড়ে খেতে দাও তোমাকে।

রিমা: খান, অনমবাবু। আপনার যেভাবে ইচ্ছে করে, নিংড়ে নিন আমাকে।

অনম পটাপট ব্লাউজের হুক গুলো খুলে দিলো। নিচে গতরাতের ব্রা। রিমার দু হাত উপর দিকে উঠিয়ে দিয়ে ব্লাউজটাকে খুলে আনলো অনম। তারপর রিমার টসটসে গাল কামড়ে ধরে পেছনে হাত নিয়ে ব্রা এর হুক খুলে দিলো। ব্রা খুলে নিতেই উন্মুক্ত হলো মাই দুটো। অনম গাল ছেড়ে মাইয়ে মুখ দিলো। এখনো জায়গায় জায়গায় লাল হয়ে আছে মাইয়ের। অনমের কামড়ানো আর চোষনের দাগ ওগুলো। রিমা শাওয়ারে গিয়ে ঘষে ঘষে কিছু দাগ উঠাতে পারলেও এখনো বেশিরভাগ দাগই রয়েছে। অনম সেই দাগ গুলোর উপরই আবারো মুখ ঘষতে লাগলো। আসলে পরস্ত্রীরা হচ্ছে একটা নেশার মতো। এই নেশা একবার ধরলে আর ছাড়া যায় না। আর পরস্ত্রীদের স্বাদটাই যেন অন্যরকম। অনম সেই স্বাদ নিতে লাগলো মন ভরে।

অনম মুখ নিয়ে গেল একটা মাইয়ের বোঁটায়। ফুলে কিসমিস হয়ে আছে বোঁটা। গোল করে বোঁটা চাটছে ও। আর অন্য বোঁটায় আঙুল দিয়ে টোকা দিচ্ছে বারবার। রিমার চেহারা হয়েছে দেখার মতো। চোখ বন্ধ করে নিজেকে অনমের হাতে সঁপে দিয়েছে সে। পাপ করছে জেনেও উপভোগ করছে সে। অনম তার মাই যেভাবে খাচ্ছে, তার বর এভাবে খায়নি কখনো। নিজের অজান্তেই সে অনমের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো সুখে। অনম এবার অন্য মাইটা নিলো। একইভাবে গোল গোল করে চাটতে চাটতে বোঁটা চুষে দিচ্ছে। অনমের একটু দুষ্টুমি করার ইচ্ছে হলো। নিচের ঠোঁট দিয়ে বোঁটা আটকে ধরে উপরের পাটির দাঁত দিয়ে কামড়ে দিলো বোঁটা। আউউউউশশশশ…… করে শিউরে উঠলো রিমা। ব্যাথার সাথে কেমন যেন একটা শিহরণ বয়ে গেল তার শরীরে। উমমমমমম….. দারুণ লাগছে তার।

অনম একইভাবে কয়েকবার কামড়ে ধরলো বোঁটা। প্রতিবার শিউরে উঠে রিমা খামছে ধরছে অনমের চুলের মুঠি। ব্লাকমেইলিং সেক্সও এত উত্তেজনা দিতে পারবে জানা ছিল না ওর। অনম এভাবেই রিমার মাই চুষে কামড়ে দিয়ে দু মাইয়ের বিভাজিকায় মুখ ডুবালো। দু মাই দু দিকে চাপিয়ে ধরে ঠিক মাঝ বরাবর জিহ্বা দিয়ে চাটতে লাগল ওখানটায়। আহহহহহহ…….. রিমার সেক্স তুঙ্গে উঠে যাচ্ছে। অনম কয়েকবার উপর নিচ করে চেটে নিয়ে রিমার পেটের কাছে আসলো। মসৃণ পেটে হাত ঘষতে ঘষতে নাভিতে মুখ দিলো। উমমমমমম……. শিউরে উঠলো রিমা। অনম তার শরীরের সব সেন্সিটিভ পার্ট গুলোতে মুখ দিচ্ছে। ভীষণ সুখ লাগছে তার। নাভি চুষতে চুষতে অনম জিভ ঢুকিয়ে দিলো নাভির ভেতর। জিভটাকে গোল করে চেটে দিতে শুরু করলো নাভির ভেতরটা। উত্তেজনায় অনমের মাথার চুল ছিড়ে ফেলছে রিমা। অনম এবারে জিভ দিয়ে নাভি চুদতে লাগলে রিমার। জিভটাকে নাভির ভেতর বাইরে করে পুরো নাভিটাকে লালায় ভরিয়ে দিচ্ছে। আর দু হাত ব্যস্ত রিমার পেটি কচলানোতে। নাভিতে জিভের ছোঁয়ায় এত সুখ জানতো না রিমা। উত্তেজনায় ফেঁটে যাচ্ছে সে। গুদে তার বান ডেকেছে। আটকে রাখতে পারছে না কোন ভাবেই। শিৎকার দিয়ে চলছে ক্রমাগত। রিমা নাভি চোদা খেতে খেতেই শেষমেষ জল খসিয়ে দিলো। জল খসিয়ে কাঁপছে ওর শরীর। অনম মুখ বের করে সোজা হয়ে দাড়ালো।

রিমা অবাক চোখে তাকিয়ে আছে অনমের দিকে। মাই আর নাভি চুষেই তার জল খসিয়েছে অনম। বাড়া এখন পর্যন্ত বের করেইনি ও। ওই মুষকো বাড়ার ঠাপতো এখনো বাকিই আছে। আর তার এখনই এ অবস্হা। কপালে যে আজ কি আছে তার! অনম রিমাকে বিছানায় শুইয়ে দিলো। তারপর নিজের কাপড় খুলে ফেলে ন্যাংটো হয়ে নিলো। জাঙ্গিয়া খুলতেই লাফ দিয়ে বের হয়ে আসলো ওর গুদখেকো ভীম সাইজের বাড়া। বাড়ার সাইজ দেখে ঢোক গিললো রিমা। এই বাড়া এখন তার গুদে ঢুকবে। ওহহহহহ…… ভাবতেই কেমন যেন লাগছে ওর। অনম রিমাকে উঠে বসতে বললো। তারপর রিমার হাতে নিজের বাড়া ধরিয়ে দিলো।

অনম: বাড়াটাকে পছন্দ হয়েছে, রিমা?

রিমা: ওহহহহ কি ভয়ানক ফুঁসছে ওটা অনমবাবু!

অনম: ওটা আবার কি? বলো বাড়া।

রিমা: আপনার বাড়াটা কি ভয়ানক দেখতে আর কি বড় দেখতে!

অনম: এটা দিয়ে এখন চুদবো তোমাকে। তার আগে একটু চুষে দাও।

রিমা: মা.. মানে। কি চুষবো?

অনম: এই যে আমার ময়াল সাপটাকে।

রিমা: ছিঃ… ইয়াক! ওটা আবার কেউ মুখে নেয় নাকি।

অনম: নেয় গো সোনা, নেয়। চেটেপুটে নেয় আমার বাড়াটাকে।

রিমা: যে নেয়ার নেক গে। আমি পারবো না।

অনম: সেচ্ছ্বায় না নিতে চাইলে তবে তো জোর করে নেয়াতে হবে। এই নাও।

অনম রিমার গাল চেপে ধরে ঠোঁট ফাঁক করেই বাড়াটাকে মুখের ভেতর ঢুকিয়ে দিলো। ওর বাড়াকে মুখে না নিতে চাওয়ায় রেগে গেছে ও। ভালো ভাবে যখন নিতে চায়নি, তখন জোর করেই চোষাবে। রিমার চুল গুলোকে মুঠি করে ধরে মাথাটাকে খানিক পেছন দিকে হেলিয়ে দিয়ে মুখের ভেতর বাড়া গাঁথতে লাগলো অনম। বাড়া চোষাবে না বরং মুখ চোদা দিবে ও। জোরে জোরে বাড়া গেঁথে দিতে লাগলো রিমার মুখের ভেতর। রিমার দু চোখ দিয়ে পানি গড়াতে শুরু করলো। একটু বাতাসের জন্য বুক হাঁসফাঁস করতে শুরু করলো। অনমের বাড়া রিমার পুরো মুখে এঁটে বসেছে। টাইট মুখটা বেশ গরমও। মুখ চুদে বেশ আরাম পাচ্ছে অনম। মিনিট পাঁচেক রিমার সরল সুন্দর নিষ্পাপ মুখ টাকে চুদলো ও। তারপর মুখ থেকে বাড়া বের করে নিতেই যেন প্রাণ ফিরে পেল রিমা। চোখের জলে পুরো মুখ ভেসে গিয়েছে ওর।

অনম: শোন, মাগী। আমার কথা না শুনলে এভাবেই শাস্তি দেবো তোকে।

রিমা নীরবে কান্না করতে লাগলো। কিছুই করার নেই তার। অনমের ধাক্কা খেয়ে বিছানায় শুয়ে পড়তে বাধ্য হলো ও।

অনম: নে, মাগী। এবার চোদা খা আমার।

অনম নিচ থেকে রিমার শাড়ি গুটিয়ে উপরে তুলতে লাগলো। কোমড়ের কাছে শাড়ির বাঁধন আলগা করে পেটিকোটের ফিতে খুলে দিলো। টান দিয়ে পেটিকোট খুলে নিলো ওর পা উঁচিয়ে। রিমার পরনে এখন শুধু কোমড়ের কাছে গোটানো শাড়ি। অনম রিমার দুই পা দু দিকে টেনে কেলিয়ে নিলো। এবারে দু পায়ের মাঝখানে হাঁটুর ওপর ভর দিয়ে বসলো। রিমার কোমড়টাকে টেনে নিজের দিকে নিয়ে আসলো ও। রিমার ফোলা ফোলা গুদের কোটে বাড়া দিয়ে কয়েকবার ঘষে নিলো ও। তারপর বাড়া দিয়ে গুদের কোটে বাড়া দিয়ে বারি মারলো। প্রতিবারই ভীষণ শিৎকার দিয়ে উঠছে রিমা। শূণ্য চোখে তাকিয়ে আছে সে অনমের দিকে। রিমার লালায় ভিজে বাড়াটা যেন আরো প্রকান্ড হয়ে গেছে। অনম কালক্ষেপন না করে বাড়া টাকে গুদের ভেতর প্রবেশ করিয়ে দিলো।
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#15
হাউস গেস্ট – ১৩

গুদের ভেতর বাড়া ঢুকতেই জোরে কঁকিয়ে উঠলো রিমা। এর আগে এত প্রকান্ড বাড়ার ঠাপ খায়নি সে। তার বর এত জোরে বাড়া ঢুকায়ওনি কখনো। অনমের বাড়া যেন তার গুদের দেয়াল চিড়ে দিয়েছে। বাড়া ঢুকিয়ে অনম আর থামলো না। জোরে জোরে ঠাপ মারতে লাগল। এক হাত দিয়ে মাই খামছে ধরে অন্য হাতে কোমড়ের কাছে গোটানো শাড়ি টেনে ধরে ঠাপ চালিয়ে যেতে লাগল। ভীম ঠাপ চালাতে থাকলো অনম। এমন ঠাপ তার বর দিতে পারে না। ওহহহহহহ….. মাগোওওওও…. কঁকিয়ে উঠছে রিমা বারবার। অনম রীতিমত পিষছে রিমাকে। রিমার সেক্সি আধ নগ্ন শরীর নেশা ধরিয়ে দিচ্ছে ওকে। আর চোদা খাওয়ার সময় রিমার মুখের এক্সপ্রেশন গুলো হচ্ছে দেখার মতো। চোখ দুটো আধ বোজা করে, মুখ হা করে অনমের ঠাপগুলো সামলানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিমা। কিন্তু পারছে না। ওমন কামানের মতো বাড়ার ঠাপ সামলানো সহজ কথা নয়।

অনম রিমার কোমড়ের গোটানো শাড়ি টেনে টেনে প্রায় ছিড়ে এনেছে। আর মাই দুটো হয়ে গেছে লাল টকটকে। অনম এবার গতি কমিয়ে রিমার উপর ঝুঁকলো। বগলের নিচে হাত রেখে ওকে টেনে মুখোমুখি বসিয়ে দিলো। রিমার মুখে সুখ আর যন্ত্রনার সংমিশ্রণ। অনম ঠোঁট বসিয়ে দিলো রিমার ঠোঁটে। চুকচুক করে পান করতে লাগলো অধরসূধা। রিমা প্রথমে সাড়া না দিলেও, অনমের তীব্র চোষনে দূর্বল হয়ে যেতে লাগল সে। নিজেকে কোন ভাবেই সামলাতে পারছে না। প্রচন্ড ইচ্ছে করছে অনমের সাথে ভেসে যেতে। সারা শরীরে অনমের পুরুষালী স্পর্শ গুলো তার কাম আকাঙ্ক্ষাকে তর তর করে বাড়িয়ে দিচ্ছে যেন। রিমা নিজেকে পুরোপুরি ন্যস্ত করলো অনমের হাতে। যা খুশি করুক লোকটা তাকে নিয়ে। কোন কিছুর পরোয়া করে না সে এখন। অনম যত পারুক তাকে লুটে পুটে খাক।
অনম আলতো করে রিমার কোমড়টাকে নিজের উপরে উঠিয়ে নিলো। এতক্ষণ বাড়া গুদের ভেতরে থাকলেও ঠাপ দিচ্ছিলো না ও। রিমার গুদের গরমটাকে উপভোগ করছিলো ও। বিবাহিতা পরস্ত্রীদের গুদ গুলো যেন অগ্নিকুন্ড হয়ে থাকে। আর সেইসব উত্তপ্ত তাঁতানো গুদে বাড়া চালিয়ে যেন স্বর্গের সুখ। রিমাকে কোলে তুলে নিয়ে মুখোমুখি বসে ঠাপ চালাতে শুরু করলো ও। রিমার ঠোঁট থেকে মুখ উঠিয়ে কানের কাছে নিয়ে গেলো। আলতো করে কামড় দিলো রিমার কানের লতিতে। আহহহহহ….. উত্তেজনা যেন আরো দ্বিগূণ হয়ে গেলো ওর। তারপর ওর ঘাড় গলা চাটতে লাগলো। কামড় দিয়ে দাগ বসিয়ে দিলে গলায়। আবারো আহহহহহ…… করে উঠলো ও। রিমার কানের পাশটা একটু চেটে নিয়ে ওর কানে নিঃশ্বাস ফেলে বললো,
অনম: কেমন লাগছে, রিমা সোনা?
রিমা: ওহহহহ…… অনম বাবু। মিথ্যে বলবো না, দারুণ লাগছে।
অনম: তাই! আমাকে খুশি করার জন্য বলছো নাকি আসলেই ভালো লাগছে।
রিমা: আহহহহ…. না গো অনমবাবু। সত্যিই দারুণ লাগছে।
অনম এবারে চোদার গতি বাড়িয়ে দিলো। বসে বসে তীব্র বেগে চোদা যায় না। অনম তাই রিমাকে আবার শুইয়ে দিলো বিছানায়। তারপর রিমাকে টেনে বিছানার কিনারায় নিয়ে এলো। ফ্লোরে এক পা আর বিছানায় এক পা রেখে রিমার গুদের কাছে পজিশন নিলো ও। তারপর রিমার কোমড় টেনে এনে গুদের ভেতর ঢুকিয়ে দিলো ময়াল সাপটাকে। আবারো ওকককক….. করে কঁকিয়ে উঠলো রিমা। অনমের এরকম আচমকা তীব্র বেগে বাড়া ঢুকানো ওর মনের ভেতর অন্যরকম এক প্রতিক্রিয়া তৈরি করছে। ভেতর থেকে প্রচন্ড ইচ্ছে হচ্ছে অনমের কাছে এভাবে ভীষণ চোদা খেতে। অনম যখন গতি বাড়িয়ে ধুনতে লাগলো ওর সাধের গুদটাকে। সুখ আর যন্ত্রণার অনুভূতির সাথে কেমন যেন এক তৃপ্তি পূরণের অনুভূতিও হচ্ছে। অনমকে তীব্র চোদন শিৎকার আরো বাড়িয়ে দিয়েছে ওর।
অনমের টানাটানিতে রিমার শরীরে থাকা শেষ অর্গলটুকুও খুলে গেছে। কোমড়ের কাছে শুধু শাড়িটা স্তূপ হয়ে আছে ওর। অনম টানাটানি করে সেটাও খুলে নিলো। অনম চোদা থামিয়ে রিমার সম্পূর্ন নগ্ন অপরূপ শরীরটার উপর থেকে নিচ পর্যন্ত একবার চোখ বুলিয়ে নিলো। তারপর আবার গতি বাড়িয়ে দিলো চোদার। টানা ১০ মিনিট ধরে অনমের তীব্র চোদনে গুদ ভেসে যাচ্ছে রিমার। নিজের এই টানাপোড়নের মধ্যেই জল খসালো সে। গুদের গরম জলে বাড়া ভিজতেই যেন আরো তড়তড়িয়ে উঠলো অনমের বাড়া। পজিশন চেঞ্জ করে নিলো এবার। রিমা কে বিছানায় উপুড় করে শুইয়ে দিয়ে বিছানায় উঠলো। রিমা হাপাচ্ছে প্রচন্ড। দু বার জল খসিয়েছে সে। আগের রাতে নেশার ঘোরে ছিল তাই জল খসানোর পর আসা সুখমিশ্রিত ক্লান্তি টের পায়নি। কিন্তু এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে জল খসানোর তীব্র সুখানুভূতি। তার বর সর্বোচ্চ এক বারই জল খসাতে পেরেছিল তার। তাও হাতে গোণা কয়েকবার। তাও সে পর্যন্ত যেতে সুমিতকে ভায়াগ্রা খেতে হয়েছিল। আর অনম দু বার তার জল খসিয়েছে অথচ এখনো বাড়া একটুও দমেনি। বরং তাকে আবারো গাঁথার জন্য তৈরি হচ্ছে। এসব ভাবতে ভাবতেই অনম তাকে পেছন থেকে ধরেৃ কোমড় উঠিয়ে নিলো। অনম এবার ডগিতে নেবে রিমাকে।
অনম রিমার কোমড়টাকে টেনে ডগিতে সেট করলো। বিছানায় হাঁটু গেড়ে বসিয়ে পোদটাকে উঁবু করে দিয়েছে রিমার। রিমা অজানা আশঙ্কায় ভুগছে। এমন পজিশন ওর জন্য একদম নতুন। অনম রিমার পোদের কাছে গিয়ে পজিশন নিলো। হাত দিয়ে রিমার ভেজা গুদটাকে চটকাতে লাগলো। আহহহহ…… লোকটা আঙুলের খেলায় খেলছে তাকে। আবারো যেন গুদে জল কাটছে ওর। অনম গুদের ভেতর ডান হাতের তর্জনী আর মধ্যমা ঢুকিয়ে দিলো আর বৃদ্ধা আঙুলটা দিয়ে ঠিক পোদের ফুটোয় ঘসতে লাগল। রিমা তড়পে উঠলো পোদের ফুটোয় আঙুল পড়তে। রিমার দুটো ফুটোয় সুখ দিচ্ছে অনম। ঘষে ঘষে রিমাকে আবারে জাগিয়ে তুলছে। জোরে জোরে শিৎকার করে উঠছে রিমা বারবার আঙুল চোদা খেয়ে। উঙ্গুলির সুখ সইতে পারছে না ও। জল কাটছে তার গুদে। সারা শরীর নাড়া দিয়ে উঠছে তার। গোঙাচ্ছে সে জোরে জোরে। অনম আঙুল সরিয়ে আনলো দুটো ফুঁটো থেকেই। আঙুল ভিজে গেছে গুদের রসে। অনম আঙুল দুটো একবার চেটে নিয়ে আচমকা চড় বসিয়ে দিলো রিমার পোদের দাবনায়। উহহহহহহ….. কর উঠলো রিমা। লেগেছে ওর, কিন্তু ব্যাথার পাশাপাশি অদ্ভূত এক তৃপ্তি পেল সে। মনে প্রাণে চাইছে ওর পোদে আবার চড় বসাক অনম। ওর কথা রাখতেই যেন অনম আবার চড় মারলো পোদে। আহহহহহহ……. শিৎকার দিয়ে উঠলো রিমা। আগের চেয়ে এবার আরো জোরে। অনম বুঝে গেলো রিমার ভাল লাগছে। তাই পালা করে চড় মেরে লাল করে দিলো পোদের দাবনা দুটো। প্রতিবারেই যেন অদ্ভূত এক সুখ পাচ্ছে রিমা। উত্তেজনা বেড়ে শিখড়ে পৌছে গেছে। নিজের ভেতরের সব কাম চাহিদা যেন অনম এক টানে বের করে নিয়ে এসেছে। তার দেহ তীব্র ভাবে অনমকে চাইছে।
রিমা: অনম বাবু, প্লিস চুদুন আমাকে। আর সইতে পারছি না। চুদে চুদে ভাসিয়ে দিন আমায়। প্লিস….।
অবশেষে মুখ ফুটে বলতে বাধ্য হলো রিমা। অনম যে তাকে নিয়ে এতক্ষণ খেলছিল, সে খেলায় আটকে পড়েছে রিমা। হেরে গিয়ে তাই চোদার জন্য অনমের কাছে ভিক্ষা চাইছে সে।
অনম: চোদা খাবে। খাও তবে অনম বাবুর চোদন।
অনম দেরি করলো না আর। আগে থেকেই পজিশন নিয়ে ছিল। এবার সটান বাড়া ঢুকিয়ে দিল গুদে। ওওঁওঁককককক…… করে উঠলো রিমা। পুরো বাড়া গেঁথে দিয়েছে অনম গুদের ভেতর। ওহহহহহ….. ভগবান…. মেরে ফেললো…..গোওওওও…. করে চিৎকার করছে রিমা। তুমুল বেগে বাড়া চালাচ্ছে অনম। অনম এক হাত দিয়ে রিমার চুল গুলোকে মুঠো করে ধরে নিজের দিকে টান দিয়ে রাখলো আর অন্য হাতে চড়াতে লাগল ওর পোদে।
রিমা: আহহহহহ…… ভীষণ লাগছে…. অঅঅনম বাবু… আআমামাকে মেরে ফেলছেন গো….. ওহহহহহহ…..।
অনম: খা খা, মাগী। চোদন খা। তোকে চুদে চুদে রেন্ডি বানাবো। দাসী বানাবো তোকে।
রিমা: ওহহহহহ….. মাগোওওও… দাসী বানিয়ে দিন। আহহহহহমমমমম….. আর পারছি না, অফফফফফ…..।
অনম পুরো বাড়া গাঁথছে রিমার ভেতরে। গরম গুদ যেন অগ্নিকুন্ড। পুড়িয়ে দিচ্ছে ওর বাড়া। তবু গতি কমায়নি অনম। ঠাপ চলছেই ক্রমাগত। রিমার চোখ উলটিয়ে আসছে, চোখের জলে ভেসে গেছে মুখমন্ডল। এই তীব্র চোদন একদিকে প্রচুর যন্ত্রণা দিচ্ছে রিমাকে অন্যদিকে অন্যরকম তৃপ্তি পাচ্ছে রিমা। তাহলে কি পরপুরুষের কাছে এভাবে সাবমিসিভ সেক্স তাকে এত সুখ দিচ্ছে! রিমার বারবার ইচ্ছে হচ্ছে অনম যেন আরো তীব্র ভাবে তাকে চুদুক। চুদে চুদে তাকে শেষ করে দিক। অনম যখন তার মুঠি করা চুল জোরে জোরে টানছে, রিমার সুখ হচ্ছে প্রচন্ড। পোদের দাবনায় যখন চড় দিচ্ছে, জল যেন গুদের মুখে চলে আসছে বারবার। অনমও এভাবে চুদে প্রচুর আনন্দ পাচ্ছে। এভাবে জমিয়ে জমিয়ে চোদার মজাই আলাদা। মাল জমে আসছে বাড়ার মাথায়। গূনে গূণে আরো চল্লিশটা ঠাপ মারলো অনম। আর এই প্রতিটা ঠাপই রিমার গুদের শেষ মাথা ভেদ করে যেন জড়ায়ুতে গিয়ে আঘাত করছিলো। প্রতিবারই জোরে আহহহহহহ….. করে উঠলো ও। রিমা এই তীব্র আঘাত সইতে পারলো না। জোরে জোরে শিৎকার দিতে দিতে তৃতীয় বারের মতো জল খসালো। রিমা জল খসাতেই অনমও মাল আটকালো না আর। হোস পাইপের মতো করে তীব্র গতিতে রিমার গুদে ঢাললো উত্তপ্ত বীর্য। রিমার খসানো জলের সাথে মাখামাখি হয়ে গেলো ওর সাদা থকথকে মাল।
উত্তেজনা শেষ হতে রিমার গুদে বাড়া রেখেই অনম ওর উপরে উপুড় হয়ে শুয়ে পরলো। রিমার দু হাত দুদিকে প্রসারিত করে দিয়ে হাত দুটো চেপে ধরে রাখলো। ঘাড়টাকে কয়েকবার চেটে নিয়ে বিচানায় চিৎ হয়ে শুয়ে পরলো অনম। ঘড়িতে দুটো বাজতে চলেছে। প্রায় দেড় ঘন্টা ধরে রিমাকে শুষেছে অনম। প্রচন্ড ক্লান্ত হয়ে পরেছে ও। চোখ মুদলো ও। দেখতে পেল না, রিমার চোখে মুখে কি ভীষণ সুখের তৃপ্তি।
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#16
Awesome...........waiting for next
Like Reply
#17
Darun update
Like Reply
#18
অনেক সুন্দর লেখনী। চালিয়ে যান দাদা Smile
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)